সতর্কীকরণ

আপনার যদি ১৮+ বয়স না হয় তবে দয়াকরে এই সাইট ত্যাগ করুন! এই সাইটে প্রকাশিত গল্প গুলো আমাদেব় লেখা ও ইন্টারনেট থেকে সংগ্রহ করা, শুধু আপনাকে সাময়িক আনন্দ দেয়ার জন্য!

Tuesday 30 June 2020

দেয়ালের ওপারে [পার্ট ৯]

Written by KurtWag



অধ্যায় ৩৯ – গল্পের ভাণ্ডার

সন্ধ্যায় ঠিক করা পরিকল্পনা মোতাবেক চলছে সব। মা আজকে চরিত্র-বদল করছে না। শুধু অন্যদের মনের সুপ্ত বাসনা গুলো নিয়ে গল্প করছে। ব্যাংব্রোজ-এর পরে আরো দু’জনের সাথে এর মধ্যেই কথা হয়েছে মায়ের। প্রতিবারই তারা মাকে সেধেছে ওই নোংরা খেলায় অংশ নিতে। মাকে প্রলুব্ধ করতে মাকে পাঠাতে চেয়েছে নিজেদের যৌনাঙ্গের চিত্র, মাকে আমন্ত্রণ জানিয়েছে নিজেদের ভিডিও দেখতে। মা বারবারই সব এড়িয়ে গেছে। কিন্তু তারপরও মায়ের সাথে এই লম্পট গুলোর আলোচনা যে আমার দেহে এতটা উত্তেজনা জাগিয়ে তুলবে, সেটা আমি চিন্তাও করিনি। গল্পের ফাঁকেও মাকে লিখে পাঠাতে হচ্ছে নিজের দেহের বর্ণনা, জানাতে হচ্ছে গল্প শুনে মায়ের দেহ কেমন সাড়া দিচ্ছে। মায়ের লেখা প্রতিটি অক্ষর যেন আমার যৌনাঙ্গটাকে আরো উজ্জীবিত করে তুলছে। একটা হিম উত্তেজনা ছড়িয়ে পড়ছে দেহের সর্বত্র। এমন সময় মায়ের পর্দায় একটা নতুন জানালা ভেসে উঠলো।


ঢাকাস্টাড: কেমন আছেন, ম্যাডাম? আপনার পুরানো ছাত্রকে চিনতে পারতেছেন?

ডলি৬৫: অবশ্যই। তারেক, তাই তো?

ঢাকাস্টাড: ওহ মায় গড!

ডলি৬৫: কী হলো?

ঢাকাস্টাড: কী হলো মানে? আপনি আমার নাম মনে রাখবেন, আমি তো চিন্তাই করি নাই। নিজের কপাল বিশ্বাস হইতেছে না।

ডলি৬৫: তোমার আমাকে মনে আছে?

ঢাকাস্টাড: বলেন কী? আপনাকে মনে থাকবে না? জানেন আপনি আমার কত বড় ক্ষতি করছেন?

ডলি৬৫: আমি? আমি আবার তোমার কী করলাম?

ঢাকাস্টাড: আপনার সাথে রোলপ্লে করার পর থেকে আমার আর কারো সাথেই রোলপ্লে করতে ভালো লাগে না। আপনি শুধু চ্যাট করে আমার যেই অবস্থা করছিলেন, পর্ন দেখেও সেই টা সম্ভব না। আপনার রোলপ্লে অসাধারণ।

রাতের পর রাত মায়ের লেখা কথা পড়ে ছেলে হয়েও আমারই যে অবস্থা হয়েছে, অন্যদের কথা ভাবতেই পারিনা। মায়ের লেখা প্রতিটি শব্দ যেন এক একটি কাম ভাণ্ডার। মা যেভাবে নিজের শরীরের বর্ণনা দেই, চোখের সামনে ভাসিয়ে তোলে মায়ের নগ্ন ভরাট দেহের দৃশ্যটা। মায়ের আহ্বানে আছে ক্ষুধা আর বাসনার এক অদ্ভুত মিশ্রণ। এবং সেইটা শুধু যৌনালাপেই সীমাবদ্ধ নই। আজকে রাতে মা এক বারও চরিত্র-ধারণের খেলা খেলেনি, তবুও আমার পায়জামার মধ্যে টনটন করছে আমার যৌনাঙ্গ। তারেক নামের এই লম্পটটার সাথে এক মত না হয়ে পারলাম না।

ডলি৬৫: ওহ.. হাঃ হাঃ। অনেক ধন্যবাদ। তাই বলো। আমি তো মনে করলাম তুমি কী না কী নালিশ করবা। তবে আজকে কিন্তু আমি শুধু আড্ডা দিতে আসছি।

ঢাকাস্টাড: ওহ, রোলপ্লে করবেন না?

ডলি৬৫: না, সরি। তোমার অবশ্য আমার সাথে এমনি আড্ডা দিতে হবে না। তুমি চেলে একটা রোলপ্লে খুঁজে নিতে পারো।

ঢাকাস্টাড: আপনার সাথে কথা বলার সুযোগ যারা ছাড়ে, তাদের জন্য নিশ্চয় নরকে বিশেষ জায়গা ঠিক করা আছে। আর আমি খুব ভালো ছাত্র। টিচার কে একা ফেলে যাবো, এত দায়িত্বজ্ঞানহীন না।

ডলি৬৫: হাঃ হাঃ। তোমার তো দেখি কথা ভালোই তৈরি থাকে। ঠিক আছে। নরকে যখন যেতে চাও না, চলো তোমার ফ্যান্টাসি নিয়ে কথা বলি।

ঢাকাস্টাড: ওহ, ওই যে বলছিলাম, আমাদের কলেজের এক শিক্ষিকা। উনি আপনার মত হট না হলেও, উনাকে প্রায় রোজই দেখতে পেতাম।

ডলি৬৫: পেতাম? এখন আর পাও না?

ঢাকাস্টাড: উনি চাকরি ছেড়ে চলে গেছেন।

ডলি৬৫: বলো কী?

ঢাকাস্টাড: এটাতে আমারও একটু হাত আছে।

ডলি৬৫: মানে?

ঢাকাস্টাড: আচ্ছা আপনাকে প্রথম থেকেই বলি। অল্প কিছুদিন আগের কথা। আমরা কলেজ থেকে গেছি ভাওয়াল, পিকনিক করতে। আমাদের ক্লাস আর সাথে টিচাররা কয় জন। ওই ম্যাডামও গেছে। দুপুরে খাওয়ার পর সবাই আড্ডা মারতেছি। প্রেমিক-প্রেমিকা জোড়া-জোড়ায় জঙ্গলে গেছে লুকায়ে চুমাচুমি করতে। পাজি পোলাপাইন সব গেছে ধোয়া টানতে। মেয়েরা টিচারদের কাছাকাছি বসে এটা সেটা খেলতেছে। মানে খুবই রিল্যাক্সড।

ডলি৬৫: ভালোই তো। তারপর?

ঢাকাস্টাড: এর মধ্যে, আমার এক বন্ধু, নাম মুশফিক, বললো সে নাকি গাজা নিয়ে আসছে কিন্তু ব্যাগটা ভুলে বাসে ফেলে আসছে। সমস্যা হলো বাসটা আমাদের থেকে বেশ দুরে, জাইগাটা নিরিবিলি। মুশফিক আমাকে চেপে ধরল, ও একা যাবে না। পার্কে আজকাল তেমন জঙ্গল না থাকলেও, ওই খানে একা যেতে সাহস না হওয়াটাই স্বাভাবিক। আমি কিছুক্ষণ মুশফিককে নিয়ে হাসা-হাসি করে, রাজি হয়ে গেলাম। গাজা বলে কথা। বাসের কাছে গিয়েই শুনি ভিতর থেকে শব্দ আসতেছে।

ডলি৬৫: শব্দ?

ঢাকাস্টাড: হ্যাঁ, গুঙানোর শব্দ। আমরা বুঝে গেছি ভিতরে কেউ কাজে লেগে গেছে। আমরা বেশি হইচই না করে আস্তে আস্তে বাসে উঠছি। বাসের সামনের সীটের পিছনে লুকায়ে আমরা ভিতরে উঁকি মারতে লাগলাম। আমাদের কলেজে এক ছেলে আছে, রবিন। সে আগে আমাদের সিনিয়র ছিল, এখন আমাদের সাথেই আছে, কিছুদিন পর আমাদের জুনিয়রও হবে। খোদায় দিলে এক দিন আমার ছেলে-মেয়েরাও ওর সাথে ক্লাস করবে।

ডলি৬৫: হাঃ হাঃ। লেখা পড়ায় কাঁচা?

ঢাকাস্টাড: কাঁচা না পাকা জানি না, কিন্তু তার আসল ইচ্ছা হলো সিনেমার নায়ক হওয়া। মোটামুটি পয়সা ওয়ালা বলেই মনে হয়। সব সময় সেজে গুজে থাকে, ক্লাসে তেমন আসে না, যেই কয়দিন আসে, গাড়িতে করে আসে। ওর বন্ধু বান্ধবও তেমন নাই, একটু পাট নিলেও ছেলেটা ভালোই। কয়েকটা মেয়েরও ওকে বেশ পছন্দ কিন্তু ও যেই হারে ফেইল মারে, কেউ সাহস করে ওই দিকে হাত বাড়ায় না। যাই হোক, দেখি নায়ক সাহেব একটা সীটের পাশে দাড়াই আছে একদম ন্যাংটা হয়ে। ওর দুই কাঁধের উপর কারও পা ধরে আছে। মেয়েটা সিটের আড়ালে, দেখা যাইতেছে না কিন্তু মাঝে মাঝেই মেয়েটা গর্জন করতেছে। মুশফিক মুখ খুলে চিৎকার দিবে, এমন সময় আমি ওর মুখ চেপে ধরছি। ওর কানে কানে বললাম, মেয়েটা কে দেখে নি আগে। রবিন তো মেয়েটার দুই পা ধরে সমানে চুদতেছে, আর মেয়েটাও উহ, আহ, করে শব্দ করতেছে। হঠাৎ মেয়েটা বলে উঠলো, তুমি বসো, আমি তোমাকে চুষে দি। গলা শুনে তো আমি আর মুশফিক আকাশ থেকে পড়ছি।

ডলি৬৫: তোমাদের সেই টিচার?

ঢাকাস্টাড: হ্যাঁ। রবিন অন্য পাশের সীটে বসলো। ম্যাডামের পেটিকোটটা মাজার কাছে ভাজ করা ছিল, ম্যাডাম দাঁড়াতেই পেটিকোটটা নিচে এসে উনার পা ঢেকে দিলো। কিন্তু উনার গা একদম ন্যাংটা। সামনে হুক দেওয়া ব্রা মনে হয়, ফিতা গুলা কাঁধ থেকে ঝুলতেছে। দুধ বের হয়ে আছে। উপর থেকে দেখে যত বড় লাগে আসলে তত বড় না, কিন্তু দেখতে মারাত্মক লাগতেছিলো। গরমের দিনে, গা ঘেমে চকচক করতেছে, বোঁটা গুলা শক্ত দাড়ায়ে আছে বুকের উপরে। ম্যাডামের চুল খোলা, চোখে মুখ লাল হয়ে আছে। উনি সিটের সামনে হাঁটু ভেঙ্গে বসে রবিনের ধনটা কয়েক বার চেটে, আস্তে করে মুখে পুরে নিলো। দেখে তো আমার ধন খাড়া এক দম। ম্যাডাম রবিনের দিকে তাকাই, মাথা আগ পিছ করে সমানে ওর ধন চুষতেছে, আর সেই সাথে উনার দুধ লাফাইতেছে। ম্যাডাম এরই মধ্যে এক হাত দিয়ে নিজের ভোঁদা ডলতে লাগল। আমার তো ধন থেকে রস পড়ার অবস্থা। এমন সময় মুশফিক দেখি ওর পকেট থেকে ফোন বের করতেছে।

ডলি৬৫: হায়, হায়, এইটা তো ঠিক না।

ঢাকাস্টাড: জী, আমি ওরে ঠেকাইতে চেষ্টা করলাম, কিন্তু ও আমার হাত সরায়ে দিলো। আমি বেশি শব্দও করতে পারতেছি না। যাই হোক, ম্যাডামকে এই ভাবে ন্যাংটা দেখে আমার তো অবস্থা খারাপ। কতবার উনাকে নিয়ে এই রকম কল্পনা করছি আর এখন উনি সত্যি সত্যি আমার সামনে এই ভাবে ন্যাংটা হয়ে এক জনের ধন চুষতেছে। আমার মনে হইতেছিল এই মনে হয় মাল পড়ে যাবে। হঠাৎ মুশফিক বাস থেকে নেমে গেলো। আমি কিছুই বুঝতেছি না। এই দৃশ্য ছেড়ে এক দম যেতে ইচ্ছা করতেছিলো না, তাও ওর পিছন পিছন না গিয়ে উপায় নাই। আমি বাস থেকে নেমে দেখি মুশফিক দৌড় মারছে।

ডলি৬৫: কেন?

ঢাকাস্টাড: মুশফিকের নাকি ম্যাডামের উপর মেজাজ খারাপ ছিল। উনি নাকি এক দিন ওকে রাস্তার মধ্যে সিগারেট খেতে দেখে সবার সামনেই বকাবকি করছে। ও তো সুযোগ পেয়েই সোজা গেছে ভাইস-প্রিন্সিপাল সারের কাছে, উনি আমাদের সাথে পিকনিকে ছিলেন। তাও ম্যাডামের জন্য এক দিক দিয়ে ভালো যে মুশফিক অন্য কাউকে কিছু বলে নাই। তারপর কী হইছে বুঝতেই পারতেছেন। ঢাকায় ফিরেই ম্যাডামের চাকরি বাতিল। রবিনকেও কলেজ থেকে বের করে দিছে। ম্যাডাম নাকি রবিন কে বলছিলো উনাকে নিয়মিত চুদলে, ওকে উনার ক্লাসে পাশ করাই দিবে। এইটা অবশ্য শোনা কথা, কারণ আমাদের দুই জনকে কড়া করে বলা হইছে এই সব নিয়ে বেশি আলোচনা করলে আমাদেরও কপালে শাস্তি আছে। এমনিও গাজা নিয়ে যাওয়ার জন্য মুশফিককে এক সপ্তাহ সাসপেন্ড করছিলো। এই আপনাকেই প্রথম বললাম। এ্যাডাল্ট চার্প জিন্দাবাদ!

ডলি৬৫: হাঃ হাঃ। আসলেও তো বিরাট কাণ্ড।

ঢাকাস্টাড: হ্যাঁ। যাই হোক। উনি চলে গেলেও ফ্যান্টাসিটা যায় নাই। বরং উনাকে ওই দিন ওই ভাবে দেখার পর থেকে আরো বেশি মনে হয় যদি এক বারের জন্যও রবিনের জাইগাটা নিতে পারতাম।

ডলি৬৫: হমম… বুঝলাম… কিন্তু একটা সমস্যা থেকে গেলো।

ঢাকাস্টাড: সমস্যা? কেমন?

ডলি৬৫: আমার যত দুর মনে পড়ে তুমি আমাকে বলছিলা এই ম্যাডামের থেকেও বড় একটা ফ্যান্টাসি আছে তোমার।

ঢাকাস্টাড: ওহ। মানে.. দেখেন, ওইটা আপনাকে বললে হয়তো আপনি আর আমার সাথে কথা বলতে চাবেন না। ওইটার কথা বাদ দেন।

ডলি৬৫: এখন তো আমার আরও কৌতূহল হইতেছে। ফ্যান্টাসি তো ফ্যান্টাসিই। আসল কিছু তো না। এতে এতো লজ্জা পাওয়ার কী আছে? আচ্ছা ধর যদি আমি কথা দি যে আমি কথা বন্ধ করবো না, তাহলেও বলা যায় না?

মায়ের মত আমারও কৌতূহল বেড়ে গেলো। আগের দিনও ঢাকাস্টাড এটা নিয়ে এক দমই কথা বলতে চায় নি। যে নিজের মুখে নিজের শিক্ষিকাকে নগ্ন কল্পনা করার কথা স্বীকার করে তার পক্ষেও বলা সম্ভব না, কী এমন সুপ্ত বাসনা হতে পারে?

ঢাকাস্টাড: আপনি বুঝতেছেন না। এইটা স্বাভাবিক ভাবে নেওয়ার জিনিস না। আমি আগে একবার চাপের মুখে এক জনকে বলছিলাম। সে আমাকে এমন গালাগাল করে চলে গেছিলো, ভাবলে আমার এখনও খারাপ লাগে।

ডলি৬৫: দেখো আমি একটা বিবাহিত মহিলা। আমার একটা ছেলে আছে, তোমার থেকেও বয়সে বড়। তোমার ফ্যান্টাসি শুনে তোমাকে গালমন্দ করার আমি কে? আমার যদি ভালো না লাগে, আমরা অন্য কিছু নিয়ে কথা বলবো। আর তারপরও যদি তোমার বলতে ইচ্ছা না করে, আমার এর থেকে বেশি জোর দেওয়া ঠিক হবে না।

ঢাকাস্টাড: ঠিক আছে, বলতেছি। কিন্তু প্রথম থেকে বলি, তাহলে হয়তো আপনার আমাকে এত খারাপ মনে হবে না।

ডলি৬৫: ঠিক আছে।

ঢাকাস্টাড: আমি যখন ছোট, তখন আমার মায়ের বিয়ে ভেঙে যায়। মায়ের স্বামী একটা বাজে ধরনের লোক ছিল। সে প্রায়ই আমাকে আর মাকে মার-ধর করতো। তখন বুঝতাম না, কিন্তু এখন বুঝি সে মাঝে মাঝেই মায়ের ইচ্ছার বিরুদ্ধে মায়ের সাথে… বুঝতেছেন নিশ্চয়। যাই হোক, ছাড়াছাড়ির পর, মা নতুন একটা চাকরি নিয়ে খুব ব্যস্ত হয়ে পড়লো। টাকা পয়সার দরকার তো ছিলই, তার উপর ওই লোকটার কথা ভোলার জন্যও মনে হয়। স্কুল থেকে বাড়ি ফিরে আমি একা থাকতাম। আমার খুব খারাপ লাগতো। প্রায়ই মায়ের কাছে কান্নাকাটি করতাম। কিন্তু আর উপায় কী? মা চাকরি না করলে আমরা খাবো কী, থাকবো কোথায়? আমি আর একটু বড় হলে, মা আমাকে একটা কম্পিউটার কিনে দিলো। কম্পিউটারের খুঁটিনাটি ভালোই শিখলাম কিন্তু ওই বয়সী একটা ছেলের হাতে পৃথিবীর সব নীল ছবির ভাণ্ডার। বুঝতেই পারতেছেন সুযোগ পেলেই আমি ঘণ্টার পর ঘণ্টা ওই সব নিয়েই বসে থাকতাম। এক সময় দেখলাম আমার আর পর্ন দেখতে ভালো লাগে না।

ডলি৬৫: বলো কী? ওই বয়সে?

ঢাকাস্টাড: হ্যাঁ। যাই দেখি সব ফালতু লাগে, সাজানো। সব গুলা মেয়ে দেখতে একই রকম, চিৎকারও করে একই ভাবে, গল্প গুলাও একই। ঘুরে ফিরে সেই একই জিনিস। আমি তখন ভিডিও বাদ দিয়ে আস্তে আস্তে চটি পড়তে লাগলাম।

ডলি৬৫: চটি?

ঢাকাস্টাড: হ্যাঁ, ভদ্র ভাষায় এরটিক লিটারেচার। প্রথমে ইংরেজি পড়তাম, তারপর এক সময় এরটিক লিটারেচার থেকে ঢুকে গেলাম কাম সাহিত্যে, বাংলা চটি আবিষ্কার করলাম।

ডলি৬৫: ইন্টারনেটে?

ঢাকাস্টাড: হ্যাঁ, বিশ্বাস করবেন না ইন্টারনেটে বাংলা চটির ছড়াছড়ি। এক কালে অল্প বয়সী বাঙালি ছেলেরা নাকি প্রেমে পড়ে কবিতা লিখত। এখন মনে হয় সব প্রতিভা চটিতে চলে গেছে। হাঃ হাঃ। কিন্তু কিছু দিনের মধ্যেই দেখলাম বেশির ভাগ চটির অবস্থাও ওই পর্নের মতই। গল্প শুরুই হয়, আমি অমুক কে চুদতে শুরু করলাম বা অমুককে চোদার আমার বহু দিনের সখ। কিন্তু তাও মাঝে মাঝে খুঁজলে একটা দুইটা বেশ ভালোই গল্প পাওয়া যেতো। এমনই এক দিন আমি গল্প খুঁজতেছি। একটার নাম দেখে আমার হাসি পেলো।

ডলি৬৫: কেন?

ঢাকাস্টাড: মনে করছি কেউ না বুঝে চটি সেকশনে আসল গল্প পোস্ট করছে।

ডলি৬৫: কেন? কী নাম?

ঢাকাস্টাড: আপনাকে লিংক পাঠাইতেছি। একটা কথা… এইটা পড়ার পর যদি আমার সাথে কথা বলতে ইচ্ছা না করে, প্লীজ অনন্ত বলে যেয়েন?

ডলি৬৫: কথা দিতেছি।

একটা গল্পে কী এমন থাকতে পারে যে সেটা পড়েই মা ঢাকাস্টাডের সাথে কথা বন্ধ করে দেবে? প্রতীক্ষা নিয়ে চেয়ে রইলাম সামনের পর্দার দিকে। ঢাকাস্টাডের কাছ থেকে পাওয়া ইন্টারনেট লিংক-এ মা একটা টিপ দিতেই নতুন জানালায় ভেসে উঠতে শুরু করলো বাংলা লেখা। গল্পের নাম দেখে আসলেও চটি মনে হয় না, ছুটির ফাঁদে। চটি গল্প কেউ নিজের নামে লেখে বলে কোনো দিন দেখিনি, কিন্তু কার্টওয়াগের মত বিচিত্র ছদ্মনামও আগে কখনও দেখিনি। গল্পের শুরুটা বেশ সাধারণই, অশ্লীলতার ছোঁয়া নেই একেবারেই, মা, বাবা, ছেলের একটা সাধারণ ভ্রমণ কাহিনী। কিন্তু গল্পের মাঝামাঝি যেতেই একটা হিম উত্তেজনা ছড়িয়ে পড়তে লাগলো আমার মনে। গল্পের নাম আর প্রথম একটু পড়ে আর দশ জন না বুঝলেও, আমি কিছুক্ষণের মধ্যেই ধরে ফেলতে লাগলাম গল্পটা কোন দিকে যাচ্ছে। দেয়ালের ওপারে বসে আমার সাথে গল্পটা কে পড়ছে চিন্তা করতেই আমার সমস্ত শরীর সামান্য কেঁপে উঠলো। অন্ধকার বাড়িতে, ইটের দেয়ালের ওপারে, শুধু ব্লাউজ আর সায়ায় নিজের ভরাট সুন্দর দেহটা ঢেকে বসে আছে আমার মা। দু’পাশে দু’জনে বসে পড়ছি ঢাকাস্টাড নামের এই লম্পটের পাঠানো কাম সাহিত্য। মা বুঝতে পারছে কি না জানি না, কিন্তু গল্পের প্রতিটি শব্দের সাথে যে আমি ক্রমেই নিশ্চিত হয়ে উঠছি এই যৌন কথা-চিত্রের মুল চরিত্রে আর কেউ না, আছে এক ছেলে আর তার…. মা।

সন্ধ্যা বেলায় মা বলেছিল আজ রাতে মা ইন্টারনেট জগতের এই আড্ডাঘরে আসতে চায় না। বলেছিল, আমার আর মায়ের সাবলীল কথা-বার্তা নাকি মায়ের মন ভরিয়ে তুলেছিল আনন্দে, যৌনালাপ টেনে এনে মা সেই আনন্দটা খোয়াতে রাজি না। তখন আমিই মাকে বুঝিয়েছিলাম আজ রাতে এ্যাডাল্ট চার্পে এসে আড্ডা দিতে। শুধু কথা ছিল অন্য দিনের মত চরিত্র বদল না করে, আজ মা অন্যদের মনের বাসনা নিয়ে কথা বলবে। আমরা ভেবেছিলাম আর দশ জনের মনের নিষিদ্ধ ইচ্ছে গুলো নিয়ে আলোচনা করলে আমাদের জীবনে যেই অজাচারের ছায়া এসে পড়েছে তার মীমাংসারও একটা পথ বেরিয়ে আসবে। সেই কথা অনুযায়ীই রাতের অন্ধকারে নির্জন বাড়ির দু’টো ঘরে বসে আছি আমরা মা-ছেলে। কিন্তু সব যেমনটি হবে বলে আমি সন্ধ্যায় কল্পনা করেছিলাম, মোটেও তেমনটি হয় নি।

দেয়ালের দু’ধারে বসে আমরা মা-ছেলে যেই গল্প পড়ছি, তা যে অজাচারের নিষিদ্ধ সম্পর্ক নিয়ে সেটা এখন ভুল করার আর কোনো উপায় নেই। নিজের ওপর একটু রাগ হতে শুরু করলো আমার। কী দরকার ছিল মাকে বুঝিয়ে ওই নোংরা আড্ডা-ঘরটাতে পাঠানোর? কত দিন পর মায়ের সাথে বসে খোলাখুলি কথা হলো। মায়ের মত আমারও মন নেচে উঠেছিলো অতি সাধারণ এক তৃপ্তিতে। নাজনীন আর ডলি, মায়ের এই দ্বৈত রূপেরও একটা সমাধান করতে শুরু করেছিলাম মনে মনে। মায়ের কথাই শোনা উচিত ছিল আমার। হয়তো মা কোনো দিনই আমাকে অন্য চোখে দেখত না, কিন্তু অন্তত আমাদের মে-ছেলের সম্পর্কে ফিরে আসতো সরলতা, সহানুভূতি। কী দরকার ছিল রাজ্যের লম্পটদের মনের আশা-আকাঙ্ক্ষার কথা জানার? মা নিজেই আমাকে বলেছে, অজাচার সম্পর্কের কথা মা কল্পনাও করতে পারে না। অথচ গল্পের প্রতিটি বাক্য এঁকে দিচ্ছে সেই অশ্লীল চিত্রটাই। গল্পের মা-ছেলে একটু একটু করে এগিয়ে যাচ্ছে একে অপরের কাছে। নিজের মনের বারণ উপেক্ষা করে গল্পের মা এগিয়ে আসছে ছেলের শরীরের দিকে, ছেলেও সমাজের সব নিয়ম ভেঙে মায়ের দেহে খুঁজে নিচ্ছে কামের ছোঁয়া। না, না, মায়ের মনের এই ভঙ্গুর অবস্থার কথে জেনেও, মাকে আমি আর ওখানে বসে বসে এই গল্প পড়তে দিতে পারি না। আমি চেয়ার থেকে উঠে দাঁড়ালাম। ও ঘরে গিয়ে এখনই মাকে থামাবো, বলবো, মা, আমি ভুল করছি, প্লীজ তুমি আর পড়ো না, ওদের ফ্যান্টাসি জানার দরকার নাই, আমরা যেমন আছি তাই ভালো আছি।

এমন সময় মা আবার ঢাকাস্টাডের জানালায় ফিরে গিয়ে লিখতে শুরু করলো। প্রতীক্ষায় আমার দম বন্ধ হয়ে আসছে। কী লিখবে মা? মা ওই ছেলেটাকে কথা দিয়েছিলো, গল্প পড়ে আর কথা বলতে ইচ্ছা না হলেও মা ওকে জানাবে। তবে কি এটাই বিদায় বার্তা? মা যেমন বারবার চরিত্র-বদলের আহ্বান এড়িয়ে গেছে, এই গল্পের পাপের হাতছানিও মা এড়িয়ে যাবে এবার। আমি আস্তে করে নিজের চেয়ারে বসে পড়লাম আবার। অপেক্ষা নিয়ে তাকিয়ে থাকলাম কম্পিউটার পর্দার দিকে। মা কিছুই লিখছে না। যেন এক অনন্ত কাল পেরিয়ে যাচ্ছে। মা কয় একবার একটা দু’টো অক্ষর লিখেও মুছে দিল। তারপর, যেন অনেক চিন্তা ভাবনা করে মা পাঠাল একটা উত্তর। না, সেটা বিদায়ের কথা না।



অধ্যায় ৪০ – ঘূর্ণি ঝড় ১

ডলি৬৫: এই গল্পটা পড়ে তোমার কেমন লাগছিলো?

মায়ের লেখা কথা পড়েও বিশ্বাস হচ্ছে না। যেই গল্পটার কথা মা জানতে চাচ্ছে তার মুল বিষয় নিষিদ্ধ সম্পর্ক। তাও যে কোনো সম্পর্ক না, মা-ছেলের অজাচার। ঠিক যেই অগম্য-গমন ক্রমেই গ্রাস করতে চাইছে আমাকে আর মা কে, যেই পাপের সঙ্গে দিনের পর দিন আমরা খেলছি কানা-মাছি, যেই অজাচারের কাছে শত চেষ্টা করেও হেরে যাচ্ছি আমরা বারে বারে। গত কিছুদিন আমার আর মায়ের মনের ওপর দিয়ে যেই ঝড় বয়ে গেছে, তার পর আমি ভেবেছিলাম এই গল্প পড়ে মা আরো ভেঙে পড়বে। কিন্তু মায়ের প্রশ্ন পড়ে মনে হলো মায়ের ওপর এই গল্পের প্রভাব সম্পূর্ণ ভিন্ন। মা-ছেলের নিকৃষ্ট সম্পর্ক নিয়ে লেখা এই গল্প পড়ে তারেকের কেমন লেগেছিল সত্যি কি মা তা জানতে চাইছে? অবিশ্বাসের সাথে পাথরের মত শক্ত হয়ে আমি তাকিয়ে থাকলাম কম্পিউটার পর্দার দিকে।

ঢাকাস্টাড: আপনি সত্যি জানতে চান?

ঠিক আমার মনের প্রশ্নটাই করলো মায়ের কথা সঙ্গী। মায়ের এই উত্তর এই লম্পটও বিশ্বাস করতে পারছে না।

ডলি৬৫: হ্যাঁ, আমাকে বলবা?

ঢাকাস্টাড: পড়তে পড়তে বুঝতে পারতেছিলাম গল্পটা কোন দিকে যাইতেছে। আমার হাত পা ঠাণ্ডা হয়ে আসতেছিলো, মনে মনে ঘৃণা হইতেছিল। এমন গল্প কেউ লেখে? কয় একবার ভাবছিলাম পড়া বন্ধ করে দিব, কিন্তু পারলাম না। একটা কৌতূহল, দেখিই না কত দুর ঘটনা যায়। যেন বিশ্বাস করতে পারতেছিলাম না যে আসলেও মা আর ছেলে তেমন কিছু করবে। বার বার মনে হইতেছিল নিশ্চয় গল্পটা অন্য দিকে ঘুরে যাবে। কিন্তু সেইটা যেন না জানলেই না। যত পড়তে লাগলাম ততই সব পরিষ্কার হতে লাগলো।

ডলি৬৫: তোমার তখনও ঘৃণা লাগতেছিলো?

ঢাকাস্টাড: না, আস্তে আস্তে দেখলাম ঘৃণা ভাবটা চলে গেছে। কিন্তু গল্পটা শেষ করার পরও আমার হাত-পা গুলা বরফের মত ঠাণ্ডাই থেকে গেলো। আমার মন ছটফট করতে লাগলো। মনে হলো, এই রকম কি আরো গল্প আছে? আমি খুঁজতে লাগলাম।

ডলি৬৫: পেলা?

ঢাকাস্টাড: হ্যাঁ, অনেক। এই লেখকেরই আরো গল্প আছে। সেই রকমই একটা পড়তে লাগলাম। খেয়াল করলাম গল্প পড়তে পড়তে আমার ধন টনটন করতেছে। এমন শক্ত হয়ে উঠলো যে আগে কোনো দিন ওই রকম হইছে বলে মনে পড়ে না। তারপর যেইটা হলো সেইটাও এর আগে আমার জীবনে কোনো দিন হয় নাই।

ডলি৬৫: কী?

ঢাকাস্টাড: গল্প পড়তে পড়তে আমার চোখ বন্ধ হয়ে আসলো, পুরা শরীর এমন করে কাঁপতে লাগলো, আপনাকে বুঝায়ে বলতে পারবো না। মনে হইতেছিল, কী করতেছি আমি, এই রকম বিশ্রী নোংরা গল্প পড়ে আমার মাল পড়তেছে? কিন্তু মনের মধ্যে যেই উত্তেজনা, যেই তোলপাড় ছিল, সেইটা এর আগে কোনোদিন বোধ করি নাই। মাথার মধ্যে শুধুই গল্পের মা-ছেলের কথা ঘুরতে লাগলো আর ধন লাফাইতে থাকলো সমানে।

ঢাকাস্টাডের কথায় আমার মনে পড়ে গেলো যে দিন প্রথম মায়ের যৌনালাপ পড়ি সে দিনের কথা। সেদিন সব রকম পাপ, উচিত-অনুচিত ভুলে আমার মন ভরে উঠেছিলো যৌন উত্তেজনায়। মায়ের ভরাট দেহটাকে নগ্ন কল্পনা করতেই লাফিয়ে উঠেছিলো আমার টনটন করতে থাকা যৌনাঙ্গ। দেহের সমস্ত বাসনা বীর্য হয়ে ছুটে বেরিয়ে এসেছিলো আমার ধন থেকে। অবশ হয়ে গিয়েছিলো আমার সমস্ত দেহ। শুধু মনে থেকে গিয়েছিলো মায়ের উলঙ্গ দেহের চিত্র আর পাপের বোঝা।

ঢাকাস্টাড: আপনি নিশ্চয় ভাবতেছেন আমি কী খারাপ একটা ছেলে।

ডলি৬৫: না, তা ভাববো কেন? আমি তো এখনও তোমার সাথে কথা বলতেছি, বলতেছি না?

ঢাকাস্টাড: আর সেই জন্য যে আমি কতটা কৃতজ্ঞ আপনাকে বুঝায়ে বলতে পারবো না।

ডলি৬৫: তুমি আমাকে যেই গুলা বললা, আমি বুঝি এই গুলা কাউকে বলা তোমার জন্য নিশ্চয় সহজ না। কিন্তু তুমি কি আমাকে একটা জিনিস বলবা? মানে… যদি তোমার বলতে আপত্তি না থাকে।

ঢাকাস্টাড: কী জিনিস?

ডলি৬৫: তুমি যখন এই গল্প গুলা পড়, তুমি কি তোমার মায়ের কথা চিন্তা করো?

ঢাকাস্টাড: প্রথমে আমিও এইটা নিয়ে অনেক চিন্তা করছি, কিন্তু এক সময় বুঝতে পারছি এর সাথে আমার মায়ের কোনো সম্পর্ক নাই।

ডলি৬৫: মানে?

ঢাকাস্টাডের উত্তরে মায়ের মত আমিও আশ্চর্য না হয়ে পারলাম না। এক জন বলছে তার মনের সম থেকে গভীর বাসনা মা-ছেলের নিষিদ্ধ সম্পর্ক। সেই বাসনা আর কেউ না বুঝলেও আমি বুঝি। গত কিছুদিনে আমার মায়ের নারী রূপের টানে যে আমি মাতাল হয়ে উঠেছি। আমার শরীরের কাম বাসনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে আমার মায়ের সুন্দর ভরাট দেহটা। মায়ের টলটলে মাই, রসালো নিতম্ব, সব যেন পাগল করে তুলেছে আমাকে। ঠিক এই মুহূর্তেও যে পাশের ঘরে অর্ধ নগ্ন হয়ে বসে আমার মা এই ছেলেটার সাথে তার অগম্য-গমনের বাসনা নিয়ে কথা বলছে, সেটা ভেবেই আমার পুরুষাঙ্গ টনটন করতে শুরু করেছে। অথচ ঢাকাস্টাডের অজাচার লোভে নাকি তার মায়ের কোনো স্থান নেই, তা কী করে সম্ভব?

ঢাকাস্টাড: আমি জানি এইটা বুঝিয়ে বলা সহজ না। ঠিক আছে, আমার জীবনের আরো কিছু ইতিহাস দিয়ে শুরু করি, হয়তো বোঝাতে সুবিধা হবে। আপনাকে তো বললাম আমার মায়ের বিয়ে ভাঙার কথা। তখন আমার বয়স কম, সব বুঝতাম না। কিন্তু শেষ যেই দিন আমরা ওই লোকটার বাড়িতে ছিলাম সেই দিনের কথা আমার এখনও পরিষ্কার মনে আছে। অনেক রাত, শুয়োরের বাচ্চাটা ঢুলতে ঢুলতে বাসায় আসলো। ঘরে ঢুকতে গিয়ে আমার একটা খেলনার উপর পা ফেলে চিৎকার করে উঠলো। খেলনাটা তুলে নিয়ে সে আমার গায়ে ছুড়ে মারল। তারপর নিজের বেল্ট খুলে আমার দিকে আগায়ে আসলো। চিন্তা করলে আমার এখনও ভয় করে। তারপর সে হাত উপরে তুলে বেল্ট দিয়ে আমাকে এমন জোরে বাড়ি মারল আমার হাত থেকে রক্ত বের হতে লাগলো।

ডলি৬৫: ঈশ!

ঢাকাস্টাড: আমার মা তাড়াতাড়ি ছুটে এসে বাঁধা দিতে চেষ্টা করলো। জানোয়ারটা মাকে ধাক্কা দিয়ে সোফায় ফেলে দিয়ে বললো, হারামজাদি, এই ছ্যামড়ার গা থেকে একটু রক্ত পড়তেই ছুটে আসছিস, আমার পায়ের নিচে যে ওর খেলনা ফুটে গেলো সেইটা তো দেখলি না? লোকটার চোখ লাল। হাত-পা রাগে কাঁপতেছে। আমি ভয়ে তাড়াতাড়ি দুরে সরে গেলাম। সে একটু একটু করে মায়ের দিকে আগায়ে যাইতেছে। মা ওকে বলতে লাগলো, না, প্লীজ এখানে না, ঘরে চলো, তুমি যা চাও ঘরে করো। লোকটা মায়ের কথা একেবারেই পাত্তা না দিয়ে মায়ের কাপড় ধরে টানতে লাগলো। আমার চোখের সামনেই শুয়োরের বাচ্চাটা মায়ের শাড়ি টেনে খুলে ফেললো। মা কত অনুরোধ করলো ঘরের ভিতরে যেতে। কিন্তু ও কিছুই শুনল না। মাকে বললো, বেশ্যা মাগির আবার লজ্জা!

ঢাকাস্টাড: অসভ্য জানোয়ারটা নিজের প্যান্ট খুলে মায়ের উপর শুয়ে পড়লো। মা আবারও বললো, তারেকের সামনে না, প্লীজ। লোকটা চেঁচিয়ে উঠলো, দেখুক ও যে ওর মা কেমন মাগি আর ওর বাপ কেমন পুরুষ মানুষ। তারপর ও মায়ের পেটিকোট টেনে তোলার চেষ্টা করতে লাগলো। মা ওকে বাঁধা দিতেই, ও মাকে জোরে জোরে থাপ্পড় মারতে লাগলো। আমার খুব ভয় করতেছিলো। কুত্তার বাচ্চাটা মাকে এমন করে মারতে লাগলো আমার মনে হলো ও মাকে মেরেই ফেলবে। কথাটা মনে হতেই আমি একটু একটু করে আগায়ে গেলাম, তারপর চিনা-মাটির একটা ভারি শো-পিস তুলে নিয়ে আমি জোরে লোকটার মাথায় মারতেই, মাথা থেকে রক্ত বের হতে লাগলো, ও মায়ের উপর থেকে মাটিতে পড়ে গেলো। মা ছুটে এসে আমাকে জড়ায়ে ধরল, মায়ের চোখে পানি, মুখটা মারের চোটে লাল হয়ে গেছে। মা কাঁপতে কাঁপতে আমাকে বললো, তারেক তুই কী করলি, ও এখন তোকে মেরেই ফেলবে। হারামজাদাটা উঠে দাঁড়ানোর আগেই মা আমকে নিয়ে ছুটে বেরিয়ে গেলো ঘর থেকে। তারপর আমরা আর ওই খানে ফিরে যাই নাই।

ডলি৬৫: তারপর তোমার মায়ের ছাড়াছাড়ি হয়ে গেল?

ঢাকাস্টাড: হ্যাঁ, মায়ের বয়স তখন খুব বেশি না, তিরিশের একটু বেশি হবে। তারপরও মা এর পরে বিয়ে করে নাই কোনো দিন। এমন কি কোনো ছেলেকেও মায়ের কাছে কোনো দিন দেখছি বলে মনে পড়ে না। আত্মীয় সজনদের কাছ থেকে শুনেছি বিয়ের আগে নাকি মা এক দন অন্য রকম ছিল, হাসি খুশি, চঞ্চল। দশ বছর পার হয়ে গেছে, তবুও মা এখনও সান্ত, চুপ-চাপ, গম্ভীর। আমি পড়েছি শারীরিক বা যৌন অত্যাচারের শিকার মেয়েদের অনেক রকম মানসিক সমস্যা হয়, যা অনেক ক্ষেত্রে অনেক দিনেও সেরে ওঠে না। হয় তো মায়েরও তাই হয়েছে। যেই পাশবিক নির্যাতনের মাত্র এক ঝলক দেখে আমি এখনও ভুলতে পারি না, মাকে সেইটা সহ্য করতে হয়েছে দিনের পর দিন। সুতরাং মাকে ওই রকম চোখে দেখার প্রশ্নই ওঠেনি কোনো দিন। বরং বয়স হওয়ার পর থেকে আমি সব সময় চেষ্টা করেছি মায়ের যত্ন নিতে।

ডলি৬৫: বুঝতে পারতেছি। তোমার মাকে ওই ভাবে দেখা তোমার পক্ষে সম্ভব না। বরং তুমি উনাকে বলতে গেলে স্নেহের চোখে দেখো।

ঢাকাস্টাড: ঠিক ধরেছেন। আর সেই জন্যই প্রথম যখন মা-ছেলে গল্প পড়ে আমার মাল পড়ে, আমি খুবই বিচলিত হয়ে গেছিলাম। নিজেকে নিয়ে খুব ঘৃণা হতো, কিছুই বুঝতে পারতাম না। এমন কি মায়ের সাথে কথা বলতেও জড়তা লাগতো। তারপর এক দিন একটা ঘটনা ঘটল। মা একদিন নিজের ঘরের দরজা ঠিক করে বন্ধ না করেই কাপড় পালটাইতেছিল। আমি আমার ঘর থেকে পরিষ্কার দেখতে পারতেছিলাম। আমার মনের মধ্যে দুর-দুর করে কাঁপতে থাকল। আমি উঁকি দিয়ে দেখার চেষ্টা করলাম মাকে। দেখি মা শুধু ব্রা আর প্যানটি পরে দাড়ায় আছে ঘরের মধ্যে। গল্প পড়লে আমার মনের মধ্যে যেই রকম অনুভূতি হয় সেই রকম কিছুই হলো না। এমন কি মাকে ওই অবস্থায় দেখে আমার আর দেখতে ইচ্ছা করতেছিলো না। আমি ঘরের দরজাটা বন্ধ করে দিলাম।

ডলি৬৫: কী আশ্চর্য!

ঢাকাস্টাড: হ্যাঁ। প্রথমে আমি ভাবলাম হয়তো আমার ফ্যান্টাসি শেষ হয়ে গেছে। কিন্তু দেখলাম তাও না। মা-ছেলে গল্প পড়লে সাথে সাথে আমার মনের মধ্যে সেই একই ছটফট ভাব। আস্তে আস্তে বুঝতে পারলাম যে আমার ফ্যান্টাসিটা মোটেও আমার মাকে নিয়ে না, অন্য কোনো এক মা আর ছেলে কে নিয়ে। নিজেকে ওই ছেলের জাইগায় কল্পনা করাটাই আমার কাছে এক্সাইটিং। পৃথিবীতে কোথাও একটা ছেলে তার মাকে অন্য চোখে দেখতেছে, মায়ের সাথে একটা শারীরিক সম্পর্ক গড়ে তুলতেছে, সেই গুলা চিন্তা করলেই আমার হাত-পা ঠাণ্ডা হয়ে আসতে থাকে। মনে হয়, ঈশ, যদি আমি ওই ছেলেটা হতাম। অথচ যেই আমার নিজের মায়ের কথা মনে করি, আর সেই অনুভূতিটা থাকে না। আমি জানি না আপনাকে বুঝাতে পারতেছি কি না।

ডলি৬৫: মনে হয় বুঝতেছি, কিন্তু কী অদ্ভুত! আচ্ছা তুমি বললা তুমি এ্যডাল্ট চার্পে এই টা নিয়ে কথা বলো না, তাহলে তোমার এই ফ্যান্টাসি কি শুধু ফ্যান্টাসি হয়েই থাকে?

ঢাকাস্টাড: ঠিক না। এখানে আগে একটা প্রাইভেট ঘর ছিল।

ডলি৬৫: প্রাইভেট ঘর?

ঢাকাস্টাড: হ্যাঁ, ঢুকতে পাসওয়ার্ড লাগতো। এক দিন একটা ছেলে আমাকে ওর ইনসেস্ট ফ্যান্টাসি নিয়ে কথা বলতে শুরু করে। যখন আমি বললাম আমিও ইনসেস্ট নিয়ে আগ্রহী, ও আমাকে ওই ঘরটার পাসওয়ার্ড দিলো। ঘরে ঢুকে দেখি আমার মত আরো অনেক জন, বেশির ভাগই ছেলে, শুধু হাতে গোনা কয়টা মেয়ে, যদিও ইন্টারনেটে কে ছেলে, কে মেয়ে সেটা তো আর কেউ খুতিয়ে দেখে না। এমনিতেও সবই তো কল্পনা। যাই হোক, সেখানেই মাঝে মাঝে রোলপ্লে করতাম।

ডলি৬৫: করতা? এখন আর করো না?

ঢাকাস্টাড: এক সময় অনেকে এডমিনদের কাছে নালিশ করলো, হুমকি দিলো যে ওই ঘরটা বন্ধ না করলে বাংলা চার্প-এই আসায় বন্ধ করে দেবে। এডমিনরা না পেরে প্রাইভেট ঘরের ব্যাপারটাই পালাটাই দিলো। এইটা মাস খানেক আগের কথা। তার পর থেকে আর তেমন এই সব নিয়ে আলোচনা করি না। বললাম তো, এক বার এক জনকে বলছিলাম, সে আমাকে আর আমার মা কে এমন গালাগাল করতে লাগলো, যে এখন আর এই প্রসঙ্গই তুলি না। অন্য কেউ কথা শুরু করলে বলি, না হলে না। যাই হোক, এখন আপনি জেনে গেলেন আমার এই নোংরা ফ্যান্টাসি। শুনতে নিশ্চয় আপানর ভালো লাগে নাই, তাও আপনি যে এতো ধৈর্য ধরে শুনলেন, সেইটাই আমার কাছে অনেক।

ডলি৬৫: শুনতে ভালো লাগে নাই কে বললো। তোমাকে তো বললামই আজকে আমি শুধু অন্যদের পছন্দ-অপছন্দ জানার চেষ্টা করতেছি। ফ্যান্টাসি নিয়ে বাছ-বিচার করতে গেলে চলে?

ঢাকাস্টাড: হাঃ হাঃ। তাও ঠিক।

ডলি৬৫: আচ্ছা, তুমি তো বললা তুমি অনেক দিন মা-ছেলে রোলপ্লে করো না, আজকে করবা?

মায়ের কথা শুনে আমি হতবাক হয়ে তাকিয়ে থাকলাম পর্দার দিকে। আমি ভেবেছিলাম অজাচার গল্প পড়ে মা আরো ভেঙে পড়বে। কিন্তু মায়ের ওপর গল্পটার প্রভাব যে এই রকম হবে তা যে আমি মোটেও আন্দাজ করিনি। মনে আঘাত পাওয়া তো দুরের কথা, মা যে নিজের থেকেই আরো এগিয়ে যাচ্ছে আবিষ্কারের পথে। আজকে সন্ধ্যা বেলায়ও মা আমাকে জোর দিয়ে বলেছিল, এক জন মা আর তার ছেলের মধ্যে একটা সম্পর্ক হতে পারে সেটা মা মোটেও মেনে নিতে পারে না। এমন কি সে বিষয়ে চিন্তা করেই নাকি মায়ের মনে জেগে উঠেছিলো ঘৃণা, অপরাধ-বোধ। অথচ মা এখন নিজে থেকেই এগিয়ে যাচ্ছে এক চরিত্র-বদলের খেলার দিকে, যেই খেলার মুখ্য চরিত্র এক মা ও তার ছেলে। আমার হাত-পায়ে একটা অবশ ভাব। শুধু তল পেটে একটা চঞ্চলতা, ক্রমেই যেন প্রাণ জেগে উঠছে আমার যৌনাঙ্গে। কী করবে এবার মা?



অধ্যায় ৪১ – ঘূর্ণি ঝড় ২

অনেক দিন মনের মধ্যের যুদ্ধ শেষে আজ সন্ধ্যায় মায়ের দ্বৈত রূপের একটা মীমাংসার পথ খুঁজে পেয়েছিলাম আমি। মাও স্থির করে নিয়েছিল আমার আর মায়ের নিষিদ্ধ সম্পর্কটাকে আর গড়ে উঠতে দেওয়া যায় না। জোর দিয়ে বলেছিল, অন্য পথ খুঁজে নেব আমরা, নিতেই হবে আমাদের। তারই সূত্র ধরে কথা হয়েছিল আজ মা চরিত্র-বদল করবে না। শুধু অন্যদের পছন্দ-অপছন্দ, মনের সুপ্ত বাসনা গুলো নিয়ে আলোচনা করবে। আমরা ভেবেছিলাম অন্যদের কথা গুলো শুনতে শুনতে হয়তো আমাদের সমস্যার একটা সমাধানও বেরিয়ে আসবে। দেয়ালের এপারে কম্পিউটার পর্দার সামনে বসে আছি আমি। পাশের ঘরে বসে মা কী লিখছে, তাই পড়ছি। একের পর এক লম্পটের দল নিজেদের মনের সব অন্ধকার অশ্লীল বাসনা উজাড় করে দিচ্ছিল মায়ের সামনে। কেউ চায় নিজের ভাইয়ের সাথে মিলে নিজের বান্ধবীর সুন্দর দেহ ভোগ করতে, তো কেউ নিজের স্ত্রীকে দপ্তরের বড় সাহেবদের ভোগের পাত্র হিসাবে দেখতে চায়। তারা সবাই মাকে আমন্ত্রণ জানিয়েছে তাদের নোংরা এই সব কল্পনার অংশ হতে। সময় সময় মাকে নিজের সুন্দর দেহের অশ্লীল বিবরণ লিখে পাঠাতে হলেও, চরিত্র বদলের সব আহ্বান মা বারবার এড়িয়ে গেছে।

সব চলছিলো পরিকল্পনা মতই। তারপর কথা শুরু হলো মায়ের পূর্বপরিচিত এই ছেলের সাথে। ঢাকাস্টাড, আসল নাম তারেক। এক দিন মাকে নিজের শিক্ষিকার চরিত্রে বসিয়ে কল্পনায় সে ভোগ করেছিলো আমার মাকে। আজ মা তাকে চেপে ধরল তার মনের সব থেকে গভীর বাসনা বলার জন্য, আর সেই সাথেই জেগে উঠলো মা আর আমার মনের ঘুমন্ত অসুর – অজাচারের লোভ। একটু একটু করে মা তার কাছ থেকে জানতে চেলো তার এই নিষিদ্ধ বাসনার সব গুপ্ত রহস্য। আমার থেকে একটু দুরে, শুধু সায়া আর ব্লাউজ গায়ে বসে আছে আমার সুন্দরী মা, একটা অপরিচিত ছেলের অগম্য-গমন নিয়ে এই ভাবে খোলামেলা আলোচনা করছে, কথাটা ভেবেই আমার দেহে ছড়িয়ে পড়তে শুরু করেছে একটা চিনচিনে ভাব। যৌনাঙ্গ হয়ে উঠেছে শক্ত। কিন্তু আমি যখন ভেবে নিলাম আলোচনা এখানেই শেষ, তখনই মা আমাকে অবাক করে দিয়ে ঢাকাস্টাডকে দিয়ে বসলো চরিত্র-বদলের প্রস্তাব। মা নিজের কল্পনায় আজ যৌন মিলনের যে চিত্র গড়ে তুলতে চায় তাতে মায়ের সঙ্গী আর কেউ না, আমি।

ঢাকাস্টাড: মানে… আপনি করবেন? আপনার ভালো লাগবে?

এমন কি মায়ের কথা সঙ্গীও হতবাক এই প্রস্তাবে।

ডলি৬৫: ধরে নাও এইটা আমার একটা কৌতূহল।

ঢাকাস্টাড: ওহ…

ডলি৬৫: ওহ? মানে কি তুমি রাজি না?

ঢাকাস্টাড: না, না .. সরি। ঠিক, বিশ্বাস হইতেছে না আপনি আসলেও রাজি হইছেন।

ডলি৬৫: তুমি সাধারণত কী রোলপ্লে করো?

ঢাকাস্টাড: বেশির ভাগ দিন অন্য ছেলেদের সাথে কথা হতো। ওরা ওদের মাদেরকে নিয়ে কী কল্পনা করে, কী ভাবে, এই সব নিয়ে কথা বলতাম। কিন্তু যেদিন মহিলাদের সাথে কথা হতো, সেদিন রোলপ্লে করতাম। আমি করতাম অন্য কারো ছেলের রোল।

ডলি৬৫: তুমি কি তাহলে আমার ছেলে সাজতে চাও?

মায়ের লেখা পড়েই আমার ধন আমার পায়জামার মধ্যে নেচে উঠলো। সত্যি কি মা কল্পনায় আমার সাথে মেলাতে চাইছে নিজের সুন্দর দেহটা? নিজের ভরাট মাই গুলোতে অনুভব করতে চাইছে আমার হাত, আমার ঠোট? কল্পনা করতে চাইছে মায়ের দেহের গভীরে আমার যৌনাঙ্গের চাপ? আপন মনেই নিজের হাতে মুঠো করে ধরলাম আমার টনটন করতে থাকা ধনটা। প্রত্যাশায় যেন আমার বুকের খাঁচা ভেঙে বেরিয়ে আসবে আমার হৃদয়টা।

ঢাকাস্টাড: আপনি না চেলে, আমরা অন্য নাম ব্যবহার করতে পারি।

ডলি৬৫: না, ঠিক আছে। তাতে আমার কল্পনা করতে সুবিধাই হবে। আমার ছেলের বয়স ২২। লম্বা সাড়ে পাঁচের একটু বেশি। হালকা-পাতলা গঠন, গায়ের রঙ শ্যামলা। নাম আবীর। ঠিক আছে?

ছদ্ম নামের আড়াল থেকে মায়ের সাথে কথা বলার জন্য নিজেকে ওই নকল নামটা আমিই দিয়েছিলাম। আমার বয়সটাও মা ঠিক রেখেছে। কত বার মা আমাকে বলেছে আমার সাথে কোনো দৈহিক সম্পর্ক মা কিছুতেই মেনে নিতে পারে না। অথচ এখন থেকে একটু পরেই মা মনে মনে এঁকে নেবে আমারই সাথে সম্ভোগের দৃশ্য। মায়ের মনের গভীরে ভেসে উঠবে আমার আর মায়ের নগ্ন দেহের আলিঙ্গনের চিত্র। উত্তেজনায় আমার সমস্ত শরীরে ছড়িয়ে পড়তে লাগলো একটা বিদ্যুৎ স্রোত।

ঢাকাস্টাড: একটা কথা জিজ্ঞেস করবো?

ডলি৬৫: কী কথা?

ঢাকাস্টাড: আপনি কি কখনও আবীর কে নিয়ে… মানে… এই সব চিন্তা করছেন?

ডলি৬৫: ধরো আমার ব্যাপারটা তোমার মতই। একটা মা আর তার ছেলে এই রকম একটা সম্পর্কে জড়িয়ে পড়তেছে, ধর সেইটা নিয়েই আমি একটু কৌতূহলী।

আসলেও কি তাই সত্যি? সবই কি কৌতূহল? নাকি গত কিছুক্ষণে ঢাকাস্টাডের সাথে কথা বলে পাল্টাতে শুরু করেছে অগম্য-গমন নিয়ে মায়ের মনের বিতৃষ্ণা? হয়তো মা আর ছেলের যৌন সম্পর্কের গল্প পড়ে মায়ের মনে ছড়িয়ে পড়েছে সেই উত্তেজনা যা গত কিছুদিন ধরে পাগল করে তুলেছে আমাকে। বাসনার টানে হয়তো ভিজে উঠতে শুরু করেছে মায়ের দু’পায়ের মাঝের গোপন জাগাটা। সেই জন্যেই কি মা আসল উত্তরটা এড়িয়ে গিয়ে নিজের মনের কৌতূহলের ওপর চাপিয়ে দিচ্ছে এই পাপের বোঝা?

ঢাকাস্টাড: ঠিক আছে, আমি আবীর। আচ্ছা আপনি কী পরে আছেন?

ডলি৬৫: ব্লাউজ আর পেটিকোট। দুই টাই হলুদ। ভিতরে ব্রা-প্যানটি। তুমি?

ঢাকাস্টাড: আপনার ফিগারে শুধু ব্লাউজ আর পেটিকোট নিশ্চয় দারুণ সেক্সি লাগতেছে আপনাকে। আমি ঘুমানোর কাপড় পরে আছি, এই গেঞ্জি আর পায়জামা। আচ্ছা তাহলে কী দৃশ্য হবে? আপনি ঠিক করতে চান?

ডলি৬৫: তোমার নিশ্চয় একটা পছন্দের দৃশ্য আছে? চলো সেইটাই করি।

ঢাকাস্টাড: ঠিক আছে। কল্পনার শুরুটা একটা সত্যি ঘটনা থেকে। কিছুদিন আগের কথা। আমাদের এক প্রতিবেশী বড় ভাইয়ের বিয়ে। আমি গেছি বিছানায় ফুল বসানো নিয়ে সাহায্য করতে। ওদের এলাকাতে নাকি বিয়ের আগে বর কে বিবাহিত মহিলারা গোসল দেওয়ার একটা নিয়ম আছে। সাধারণত নাকি মামি-চাচি এই ধরনের কেউ গোসলটা দেই। কিন্তু হরতালের দিন, তাই সন্ধ্যার আগে কারো পক্ষে আসা সম্ভব না। তাই ওই ছেলের মা-ই গোসল করাতে নিয়ে গেলো। মহিলা দেখতে বেশ সুন্দরী। চেহারা, শরীর, সব এক দম সেই রকম, ভীষণ সেক্সি। আর উনার বুক গুলা এমন বড়, দেখলেই ধন নড়ে উঠে। যাই হোক, গোসল খানার দরজাটা খোলাই ছিল। পানি মনে হয় একটু বেশি গরম ছিল, আনটি ঘড়ায় পানি নিয়ে যেই ঢালতে যায়, ভাইয়া সেই লাফাই উঠে, আর পানি সব ছিটায়ে আনটির শাড়ি ভিজতে শুরু করে। একটু পরে আনটির শাড়ি একদম ভিজে গেল। উনার সারা গা থেকে টপটপ করে পানি পড়তেছে। উনাকে ওই অবস্থায় দেখে, আমার তো কাম সারা। কিন্তু এমন সময় গোসল ঘরের দরজাটা বন্ধ করে দিল আনটি। আর দেখা হলো না।

ডলি৬৫: তুমি কল্পনা করতে চাও ওখানে ওদের জাইগায় আমি আর আমার ছেলে আবীর … মানে তুমি?

ঢাকাস্টাড: ঠিক তাই। চলবে?

ডলি৬৫: খুব চলবে।

ঢাকাস্টাড: আচ্ছা, আমি বাথরুমে একটা টুলের উপরে বসে আছি। পরনে শুধু একটা লুঙ্গি। আর তুমি দাড়াই আছো আমার পাশে। তোমার শাড়িটা ভিজে গেছে। (আমি কিন্তু আপনাকে তুমি বলবো!)

ডলি৬৫: উফ আবীর, লাফালাফি করতে গিয়ে আমার পুরা গা ভিজাই দিছিস। আমি যাই, তুই বাকিটা একাই করে নে। (আমিও তাহলে তুই বলি।)

ঢাকাস্টাড: আমি মাথা উঁচু করে তোমার দিকে তাকালাম। তোমার মাজা থেকে নিচ পর্যন্ত একেবারেই ভিজা। আঁচলটাও ভিজে স্বচ্ছ হয়ে গেছে। ভিতরে ব্লাউজটাও হয়তো একটু ভিজতে শুরু করছে। অবাক হয়ে খেয়াল করলাম তোমাকে এই অবস্থায় দেখে লুঙ্গির মধ্যে আমার ধনটা শক্ত হয়ে উঠতেছে।

সাথে সাথে কল্পনায় আমিও এঁকে নিলাম সেই একই দৃশ্য। গোসল খানার একটা মোড়ায় খালি গায়ে বসে আছি আমি। আমার পাশে ভেজা শাড়িতে দাড়িয়ে আছে আমার ৪৯ বছর বয়সী মা। মায়ের ভরাট দেহ থেকে ফোটায় ফোটায় গড়িয়ে পড়ছে পানি। উঁকি দিলে দেখা যাচ্ছে হলুদ ব্লাউজের ওপার থেকে কাঁচলির একটা পরিষ্কার ছাপ। এই রকম কল্পনা আগেও অনেক করেছি। কিন্তু আজকে যেন সব এক দম অন্য রকম। মনের এই তীব্র আনচান ভাব আগে কোনো দিন অনুভব করেছি বলে মনে পড়ে না। গায়ের লোম গুলো খাড়া হয়ে আছে। মাঝে মাঝে কেঁপে উঠছে আমার হাত-পা। কারণ আজকের কল্পনার মুল চরিত্রে আর অন্য কেউ না, আমি আর আমার মা। কথাটা ভাবতেই আমার পায়জামার মধ্যে লাফিয়ে উঠলো আমার যৌনাঙ্গটা। কাপড়ের ওপর দিয়ে চেপে ধরলাম ধনটাকে।

ঢাকাস্টাড: ভিজা কাপড়ে বাইরে গেলে ঠাণ্ডা লাগবে না?

ডলি৬৫: তা ছাড়া উপায় কী?

ঢাকাস্টাড: তুমি এক কাজ করো। দরজাটা লাগাই দিয়ে ভিতরে দাড়াও। আমিই বরং বাইরে গিয়ে তোমাকে একটা শুকনা শাড়ি এনে দি।

ডলি৬৫: আমি দরজাটা লাগাই দিলাম।

ডলি৬৫: থাক, তুই আর বিয়ের দিন জ্বর বাধাস না। আমি বরং এখানে দাড়াই তুই তাড়াতাড়ি গোসলটা শেষ করে নে। তারপর তুই বের হয়ে গেলে আমিও একবারে গোসল করে বের হয়ে যাবো।

ঢাকাস্টাড: ধুর মা, কী যে বলো। তোমার সামনেই আমি গোসল করবো?

ডলি৬৫: তুই তো লুঙ্গি পরেই আছিস। এত লজ্জা কিসের? আর তোর শরীর খারাপ হলে আমিই তো তোকে গোসল করাই দি। নে, নে, তাড়াতাড়ি করে নে।

ঢাকাস্টাড: ঠিক আছে। আমি উঠে ফোয়ারা ছেড়ে গোসল করতে শুরু করলাম। লুঙ্গিটা ভিজে আমার গায়ের সাথে লেগে গেছে। তোমাকে দেখে আমার ধনটা আস্তে আস্তে শক্ত হয়ে উঠতেছে। আমি চেষ্টা করেও থামাকে পারতেছি না। ভেজা লুঙ্গির মধ্যে ধনের একটা ছাপ দেখা যাইতেছে এখন।

ডলি৬৫: আমি এক ঝলক ওই দিকে তাকালাম। মা হয়েও নিজের ছেলের ধন দেখার চেষ্টা করতেছি, ভেবে আমি মুখ ঘুরাই নিতে চেষ্টা করলাম, তাও বারবার চোখ ওই দিকে চলে যাইতেছে।

ঢাকাস্টাড: আমি গায়ে সাবান মাখতেছি কিন্তু পিঠটা ঠিক পরিষ্কার করতে পারতেছি না।

ডলি৬৫: দেখি, পিঠটা আমি ডলে দেই।

ঢাকাস্টাড: না, না, মা, দরকার নাই। আমি নিজেই পারবো।

ডলি৬৫: অর্ধেক জাইগাতে তো সাবানই লাগাস নাই। বিয়ের রাতে তোর বউয়ের দেখে গা ঘিন-ঘিন করবে। দেখি সাবান টা আমাকে দে।

ডলি৬৫: আমি তোর কাছে আগাই যেতে গিয়ে একটু পিছলে গেলাম।

ঢাকাস্টাড: আমি তাড়াতাড়ি তোমাকে জড়ায়ে ধরলাম। আমার গায়ের পানিতে তোমার শাড়ির বাকিটাও একেবারে ভিজে গেলো। আমার গায়ের সাথে তোমার গা ঠেকতেই আমার ধনটা হঠাৎ লাফাই উঠলো আমার লুঙ্গির মধ্যে। তোমার পায়ে গুঁতা মারল।

ঢাকাস্টাড: মা, এই ভেজা শাড়ি পরে হাটা চলা করতে গেলে আছাড় খাবা। তার থেকে বরং ওইটা খুলে রাখো।

ডলি৬৫: ছেলের সামনে শাড়িটা খুলে ফেলতে আমার লজ্জা করতেছে। কিন্তু তোর ধনের গুঁতা গায়ে লাগতেই আমার কেন জানি মনে হলো শাড়িটা খুলেই দেখি না, কীই আর হবে। আমি, ঠিক আছে, বলে শাড়ির আঁচলটা ফেলে দিলাম। আমার ব্লাউজটা এক দম ভিজে গেছে, ভিতরে ব্রার কাপড় দেখা যাইতেছে।

ঢাকাস্টাড: আমি এক ভাবে তাকাই আছি তোমার বুকের দিকে। তোমার বিরাট দুধ গুলা মনে হইতেছে এখনই কাপড় ছিঁড়ে বের হয়ে আসবে। আমার গলা শুকাই আসতেছে।

ডলি৬৫: আমি এই বার শাড়ির বাকি গিঁট গুলা খুলে শাড়িটা মাটিতে ফেলে দিলাম আস্তে করে। তারপর শাড়িটা জড়ো করে কোনায় ছুড়ে দিয়ে তোর দিকে আগায়ে গেলাম। ফোয়ারার পানির ছিটায় আমার সারা গা ভিজে গেছে। আমি মাথার খোপাটাও খুলে ফেললাম এইবার। তারপর তোর পিছনে দাড়ায়ে তোর পিঠে সাবান ডলতে লাগলাম।

ঢাকাস্টাড: আমার খোলা পিঠে তোমার হাত লাগতেই আমার ধন আরো শক্ত হয়ে উঠতে লাগলো। মাঝে মাঝেই আমার পিঠের সাথে তোমার ভেজা ব্লাউজ ঠেকে যাইতেছে। হঠাৎ আমার মনে হতে লাগলো যদি কোনো ভাবে তোমার ব্লাউজটা খোলাতে পারতাম, দারুণ হতো।

ডলি৬৫: তোর পিঠে সাবান ডলা শেষ করে, আমি বললাম, দেখি ঘোর।

ঢাকাস্টাড: আমি তোমার দিকে ঘুরে দাঁড়ালাম। তোমার পুরা গা ভিজে গেছে। পানি চুয়াই চুয়াই বুকের ফাঁকে ঢুকতেছে। আমি চেষ্টা করেও ওই খান থেকে চোখ সরাতে পারতেছি না। ব্লাউজের মধ্যে বিরাট মাই গুলা দেখেই ইচ্ছা করতেছে দুই হাতে চেপে ধরতে। আমার ধন টনটন করতেছে।

ফোয়ারার পানির নিচে দাড়িয়ে আছি আমি। আমার ঠিক পাশেই ব্লাউজ আর সায়া পরে খোলা চুলে দাড়িয়ে আছে আমার মা। মায়ের ভরাট দেহের প্রতিটি অংশ থেকে চুইয়ে পড়ছে পানি। মা নিজের হাতে আমার গায়ে সাবান মাখিয়ে দিচ্ছে আর সেই সাথে দুলে উঠছে মায়ের রসালো মাই গুলো। দৃশ্যটা কল্পনা করে ঢাকাস্টাডের মত আমারও গলা শুকিয়ে কাঠ হয়ে এলো।

ডলি৬৫: তুই এক ভাবে আমার বুক দেখতেছিস খেয়াল করেও পাত্তা দিলাম না। মনে করলাম আর তাকাবিই বা কোথায়। আমি বললাম, দেখি লুঙ্গিটা উঁচু কর। তোর পা গুলাও তাহলে ডলে দি। তারপর আমি তোর সামনে হাঁটু ভেঙে বসে পড়ে লুঙ্গি উঠাতে লাগলাম।

ঢাকাস্টাড: আমি তাড়াতাড়ি বাধা দিয়ে বললাম, মা, কী করতেছো!

ডলি৬৫: আহা, এত লজ্জা কিসের। লুঙ্গিতো খুলতে হইতেছে না। একটু উঁচু করে ধরলেই হবে। আমি লুঙ্গিটা তোর থাই পর্যন্ত তুলে পায়ে সাবান মাখাতে লাগলাম।

ঢাকাস্টাড: সাবান মাখানোর তালে তোমার ৩৬ ডাবল ডি মাই গুলা ব্লাউজের মধ্যে এমন করে দুলতেছে, আমি চোখ সরাতে পারতেছি না। খালি চিন্তা করতেছি কী করলে তোমার বাকি কাপড় গুলা খোলানো যাবে। এতক্ষণে ফোয়ারার পানিতে তুমি এক দম ভিজে গেছো। তোমার ব্লাউজ আর পেটিকোট ভিজে তোমার গায়ের সাথে আটকাই আছে। দেখে আমার মাথায় একটা বুদ্ধি আসলো। আমি সাহস করে জিজ্ঞেস করলাম, মা, ভেজা কাপড়ে নড়া চড়া করতে কষ্ট হইতেছে না?

ডলি৬৫: তা তো একটু হইতেছেই, কিন্তু কী আর করার।

ঢাকাস্টাড: তুমি চেলে খুলে দিতে পারো। তাহলে যদি তোমার একটু সুবিধা হয়…

ডলি৬৫: ছিঃ! তোর সামনেই?

ঢাকাস্টাড: ছি-এর কী আছে? আমি তো ঠিকই তোমার সামনে লুঙ্গি হাঁটুতে তুলে দাড়াই আছি। তাহলে তোমার লজ্জা কিসের? আর শুধু শুধু ভেজা কাপড় পরে থাকলে শরীরও খারাপ হতে পারে।

ডলি৬৫: আমি সোজা হয়ে দাঁড়ালাম। বুকের উপরে হাত রেখেও খুলতে পারতেছি না। নিজের ছেলের সামনেই নিজের ব্লাউজ খুলতে লজ্জা করতেছে। মাথা নিচু করে দাড়াই আছি।

ঢাকাস্টাড: তোমাকে এই অবস্থায় দেখে আমার লুঙ্গির মধ্যে আমার ধন বেশ জোরে লাফাই উঠল কয়েকবার।

ডলি৬৫: তোর ধন লাফানো দেখে আমার একটু হাসি পেলো। মনে হলো ব্লাউজটা খুলে দিলে না জানি তোর কী অবস্থা হবে। আর একে বারে খালি গা তো হইতেছি না, ব্রা তো আছেই। আস্তে করে ব্লাউজের গুলা হুক খুলতে লাগলাম আমি।

ঢাকাস্টাড: একটু একটু করে তোমার বিরাট মাই গুলা দেখা যাইতেছে ব্রার উপর দিয়ে। বুকের মধ্যের ভাজটা এত গভীর লোভে আমার জীবে পানি চলে আসতেছে। তোমার হুক খোলা শেষ হতেই আমি তোমার কাঁধ থেকে ব্লাউজটা টেনে নামিয়ে দিতে লাগলাম।

ডলি৬৫: (আমি এখানে আসলেও আমার ব্লাউজটা খুলে ফেলতেছি। ভিতরে আমার বোঁটা গুলা এমন শক্ত হয়ে আছে। পেটিকোটটাও খুলে মাটিতে ফেলে দিছি।) আমি এবার নিচে হাত দিয়ে পেটিকোটের ফিতাটা খুলে দিলাম। একটু টানা-টানি করে ভেজা কাপড়টা গা থেকে খুলতে হলো।

ঢাকাস্টাড: (আপনি শুধু ব্রা আর প্যানটি পরে বসে আছেন। কী হট! আপনাকে যদি দেখতে পারতাম, না জানি কীই হতো। শুনেই ধন লাফাই উঠতেছে।) পেটিকোট টানা-টানি করতে গিয়ে তোমার মাই গুলা ব্রার মধ্যে থেকে প্রায় লাফ দিয়ে বের হয়ে আসতেছে। তোমাকে শুধু ব্রা আর প্যানটিতে দেখে আমার মনে হলো আমার ধন ফেটে এখনই মাল পড়ে যাবে। তোমার গোল-গোল পাছার পুরাটাই প্রায় আগলা, মনে হয় প্যান্টিটা এই মনে হয় ছিঁড়ে যাবে টানে। আমি মাথায় আরো একটা ফন্দি করে বললাম, ওহ হো!

ডলি৬৫: কী হলো সোনা?

ঢাকাস্টাড: না কিছু না।

ডলি৬৫: কী হলো। বল!

ঢাকাস্টাড: মানে… মানে… আমি ভাবছিলাম..

ডলি৬৫: কী ভাবছিলি?

ঢাকাস্টাড: যে আজকে গোসলের সময় শেইভ করবো।

ডলি৬৫: গোসলের পরে করে নিস। নাকি?

ঢাকাস্টাড: না, মানে… ইয়ে… আর কি… ওই খানে।

ডলি৬৫: আমার চোখ সোজা চলে গেলো তোর ধনের ওপর। লুঙ্গির মধ্যে একটা উঁচু তাঁবু হয়ে আছে। আমি তোর দিকে তাকায়ে একটু হেসে বললাম, তো এখন কেটে নে?

ঢাকাস্টাড: মানে? তোমার সামনে?

ডলি৬৫: ঢং করিস না। তোকে পুরা গোসল-ই যখন করাই দিতেছি, এই একটা জিনিসে লজ্জা করে লাভ কী? আমি তোমার সামনে হাঁটু ভেঙে বসে মাথা উঁচু করে তোর দিকে তাকালাম। তারপর আস্তে করে তোর লুঙ্গির গিঁটটা খুলে দিতেই ভেজা লুঙ্গিটা নিচে পড়ে গেলো আর তোর মোটা ধনটা আমার চোখের সামনে লাফাই উঠলো। তোর পুরু লম্বা ধনটা দেখেই আমার গুদ চিনচিন করতেছে।

দেয়ালের ওপাশে বসে মা কল্পনা করছে মায়ের সামনে আমি দিগম্বর হয়ে দাড়িয়ে আছি আর মায়ের ভেজা টলটলে শরীরটা মোড়া শুধু অন্তর্বাসের ফিনফিনে কাপড়ে। মায়ের মুখের ঠিক সামনেই আমার যৌনাঙ্গ লৌহদণ্ডের মত দাঁড়িয়ে আছে। আমার ধন টনটন করছে মায়ের ভরাট দেহের টানে। ফোয়ারার পানি ফোটায় ফোটায় গড়িয়ে পড়ছে মায়ের মসৃণ শ্যামলা দেহ বেয়ে। মায়ের শরীরের প্রতিটি অঙ্গ যেন আমাকে ডাকছে। কোনটা ফেলে কোনটা দেখি? কাঁচলিতে মোড়া মায়ের রসালো ভরাট মাই গুলো নাকি কোনো রকমে অন্তর্বাসে এঁটে থাকা বাতাবি লেবুর মত টলটলে শ্রোণি। মায়ের অর্ধ নগ্ন দেহ কল্পনা করে আবার পায়জামার মধ্যে হাত গলিয়ে চেপে ধরলাম আমার যৌনাঙ্গটা।

ঢাকাস্টাড: (উফ.. এমন হট! আমি আমার গেঞ্জিটা খুলে ফেলছি। পায়জামা থেকে ধন বের করে ডলতেছি।) দেখলাম আমার বুদ্ধিতে কাজ হইতেছে। তোমার সামনে এই রকম ন্যাংটা হয়ে দাড়াই থাকতে আমার কেন জানি খুব এক্সাইটিং লাগতেছে। আমি রেজারটা তুলে নিলাম হাতে।

ডলি৬৫: (আমিও প্যানটির উপর দিয়ে একটু একটু গুদ ডলতেছি। বেশ ভিজে উঠছে।) আমি এক ভাবে তোর ধনের দিকে তাকাই আছি। খুব ইচ্ছা করতেছে দুই হাতে চেপে ধরতে। তোর হাতে রেজারটা দেখেই আমি হাত বাড়াই দিলাম। বললাম, দে, আমাকে দে।

ঢাকাস্টাড: আমি ইতস্ততা করার ভান করে রেজার আর শেভিং ফোমটা তোমার হাতে দিলাম।

ডলি৬৫: বেশ খানিকটা শেভিং ফোম নিয়ে আমি তোর ধনের আশেপাশে মাখাতে লাগলাম। ইচ্ছা করেই ধনের উপরটা বেশ কয় একবার ডলে ডলে মাখাতে লাগলাম ফোমটা।

মায়ের হাতে আমার ধন। আর সেই কল্পনাটা শুধু আমি একা করছি তাও না। মায়ের মনেও সেই একই দৃশ্য। চিন্তা করেই আমার হাতের মধ্যে নুনুটা লাফিয়ে উঠলো বেশ কয় একবার।

ঢাকাস্টাড: তোমার হাতের ছোঁয়ায় আমার ধনটা লাফায়ে উঠে এক’দুই ফোটা রস বের হয়ে আসলো। আমি বলে উঠলাম, স… সরি মা… মানে…।

ডলি৬৫: আমি একটু উপরে তাকায়ে হাসলাম। তারপর রেজার দিয়ে বাল কাটতে কাটতে বললাম, আচ্ছা তোকে কি এখানে আর কোনো মেয়ে ধরছে আগে?

ঢাকাস্টাড: মা… মানে… ইয়ে…

ডলি৬৫: কি রে, মা-মা করতেছিস কেন? বল!

ঢাকাস্টাড: না, মা, কেউ ধরে নাই।

ডলি৬৫: আমার ছেলের ধন অন্য কোনো মেয়ে ধরার আগেই আমি ধরতেছি ভেবে আমার শরীরটা একটু কেঁপে উঠলো। আমি বেশ সময় নিয়ে বাকি বালটা কেটে তোর ধনে বেশ সময় নিয়ে সাবান মাখাতে লাগলাম। আমি এক ভাবে তোর নুনুটা দেখতেছি, উপরের রগ গুলা কেমন ফুলে ফুলে উঠতেছে।

ঢাকাস্টাড: মা, কী করতেছো?

ডলি৬৫: বিয়ের রাতে এই জাইগাটাই তো সব থেকে বেশি পরিষ্কার হওয়া দরকার, না হলে তোর বউ কী মনে করবে। আমি এবার তোর সামনে সোজা হয়ে দাঁড়ালাম।

ঢাকাস্টাড: তোমার হাতের ছোঁয়ায় আমার চোখ বন্ধ হয়ে আসতেছে। (আমার ধন মনে হইতেছে পুরা ফেটে যাবে।)

ডলি৬৫: তোর চোখ বন্ধ দেখে আমি অন্য দিকে মুখ ফিরে ঘুরে দাঁড়ালাম। বললাম, শুধু শুধু দুই বার পানি নষ্ট করে কী হবে। আমার পিঠে একটু সাবান ডলে দিবি সোনা? (আমিও এক দম ভিজে গেছি। প্যান্টিটা খুলে ফেলতেছি এইবার।)

আমার আর মায়ের এক সাথে গোসলের কথা ভেবে পাশের ঘরে মায়ের যোনি ভিজে উঠছে। উত্তেজনায় মা নিজের লজ্জা অঙ্গের ওপরের শেষ আবরণটাও গা থেকে টেনে খুলে ফেলেছে। দেয়ালের ওপারে শুধু বক্ষবন্ধনী পরে বসে আছে মা। আমার কথা কল্পনা করে ডলছে নিজের গোপন অঙ্গটি। কথাটা ভাবতেই আমার দেহের প্রতিটি লোমকূপে কাঁটা দিয়ে উঠতে লাগলো। দেহের কোনায় কোনায় ছড়িয়ে পড়তে লাগলো বিদ্যুৎ স্রোত। অবশ হয়ে এলো আমার হাত-পা। ধনটা হাত থেকে ছেড়ে দিতেই, দেহের সব উত্তেজনা ভর করলো সেখানেই। নিজেকে হাজার আটকানোর চেষ্টা করেও লাভ হলো না, ছিটকে বেরুতে লাগলো আমার যৌন রস। মাথায় ঘুরতে লাগলো মায়ের কাঁচলি পরা রসালো শরীরটা, মায়ের ভিজে উঠতে থাকা গোপন অঙ্গটা।

ঢাকাস্টাড: আমি আস্তে আস্তে তোমার পিঠে সাবান ডলতে লাগলাম। আমার ধনটা লাফাই উঠতেছে বারবার। তুমি একটু পিছালেই তোমার পাছায় গিয়ে গুঁতা লাগবে। তোমার ভেজা পাছাটা দেখে ইচ্ছা করতেছে দুই হাতে চেপে ধরতে।

ডলি৬৫: আমি এবার সাবানটা হাতে নিয়ে আমার গলায়-কাঁধে মাখতে লাগলাম। ব্রার মধ্যে হাত ঠেলে দিয়ে বুকটাও ডলে নিতে লাগলাম আমি। হঠাৎ এক পা পিছনে যেতেই তোর ধন এসে ঠেকে গেলো আমার পিছনে। আমার শরীর একটু কেঁপে উঠলো।

ঢাকাস্টাড: আমার ধন তোমার পাছায় লাগার পরেও তুমি নড়তেছো না দেখে আমি একটু আশ্চর্য হলাম। আপন মনে দুই হাত আগাই দিয়ে তোমার কোমরে রেখে তোমার দিকে আগায়ে গেলাম আমি। আমার ধনটা চেপে দিলাম তোমার প্যানটির ওপর দিয়ে পাছার ফাঁকে। আমি আস্তে করে নিজের হাত আগায়ে দিয়ে তোমার ব্রার উপরে রাখলাম।

মায়ের বক্ষবন্ধনীর ওপরে আমার হাত। পাতলা কাপড়ের ওপারেই মায়ের টলটলে ভরাট মাই গুলো। কথা গুলো পড়েই আমার ধন আবার শক্ত হয়ে উঠতে লাগলো।

ডলি৬৫: আমি তোর হাতের উপরে হাত রেখে জিজ্ঞেস করলাম, কী করতেছিস সোনা?

ঢাকাস্টাড: ইয়ে মানে.. সরি মা। আমি মানে.. একটু সাবান মাখাই দিতেছিলাম।

ডলি৬৫: তাই বলে নিজের মায়ের বুক ধরবি?

ঢাকাস্টাড: সরি মা, বলে আমি আমার হাতটা সরায়ে নিতে লাগলাম। একটু আক্ষেপ করে বললাম, তুমি তো ঠিকই আমার ধনে হাত দিলা।

ডলি৬৫: তাও তো ঠিক। আমি একটু পিছিয়ে গিয়ে আমার পিঠ তোর বুকের সাথে ঠেসে ধরলাম। তোর দুই হাত ধরে আবার আমার বুকের উপর রেখে বললাম, ঠিক আছে, দে, মাকে সাবান মাখাই দে।

ঢাকাস্টাড: আমি তোমার বুকের উপরে সাবান মাখাতে মাখাতে, সাহস করে হাত ঠেলে দিতে শুরু করলাম তোমার ব্রার নিচে। প্রতিবার একটু একটু করে ভিতরে দিকে আগাই যেতে লাগলাম। বোঁটার খুব কাছে গিয়েও সাহস করে ধরতে পারতেছি না। এই দিকে আমার ধন তোমার পাছার ফাঁকে টনটন করতেছে।

ডলি৬৫: আমার বোঁটার এত কাছে এসেও তুই আমার মাইটা ধরতেছিস না দেখে একটু মনে মনে আক্ষেপ হতে লাগলো। মনে হলো তোকে একটু সাহস দেওয়া দরকার। আমি জিজ্ঞেস করলাম, তুই ব্রা খুলতে পারিস?

ঢাকাস্টাড: কখনও খুলি নাই।

ডলি৬৫: খুব সোজা, হুক দেওয়া।

ঢাকাস্টাড: আমি কাঁপা হাত দিয়ে তোমার ব্রার হুক খুলে দিলাম আস্তে করে।

ডলি৬৫: আমার বুকের চাপে ব্রাটা নিচে নেমে গিয়ে কাঁধ থেকে ঝুলতেছে।

ঢাকাস্টাড: আমি টেনে ব্রাটা তোমার গা থেকে খুলে মাটিতে ফেলে দিলাম। তারপর সাহস করে দুই হাতে তোমার মাই গুলা চেপে ধরে সাবান লাগানোর ছুতো করে ডলতে লাগলাম।

ডলি৬৫: তোর হাতের ছোঁয়ায় আমার নিপল গুলা পাথরের মত শক্ত হয়ে গেছে। আমি নিজের পাছাটা আরো তোর গায়ের সাথে ঠেলে দিলাম। আমি একটু হুংকার দিলাম, মমমমম।

ঢাকাস্টাড: (ও মাই গড। আপনি আমাকে পাগল করে দিতেছেন।) আমি আস্তে আস্তে হাত তোমার গা বেয়ে তোমার পাছায় নিয়ে গেলাম। সাবান হাতে মাখাই নিয়ে বেশ সময় নিয়ে ডলতে লাগলাম তোমার পাছা। কী নরম। ধরতে অসাধারণ লাগতেছে। হঠাৎ আমি তোমার প্যানটির ফিতায় আঙুল ঢুকাই দিলাম।

ডলি৬৫: মমমমম… কী করতেছিস সোনা?

ঢাকাস্টাড: ওই একটা কাপড় রেখে দরকার কী? খুলে ফেললে সব জাগাই সাবান মাখাতে সুবিধা হতো।

ডলি৬৫: মমমমম… (আমার অবস্থাও খারাপ। খুব বেশি দেরি নাই।)

ঢাকাস্টাড: আর কোনো উত্তরের জন্য অপেক্ষা না করে আমি তোমার প্যান্টিটা টেনে নামাই দিলাম। তারপর হাত ঠেলে দিতে লাগলাম তোমার দুই পায়ের ফাঁকে। আমার ধনটা এবার তোমার পাছার সাথে ঠেকে গেলো। আমি আস্তে আস্তে তোমার পুসি ডলতে লাগলাম আঙুল দিয়ে।

গোসল ঘরে নগ্ন দেহে দাড়িয়ে আমি। আমার দেহের সাথে ঠেকে আছে মায়ের সুন্দর উলঙ্গ দেহটা। ভরাট শ্রোণিটা ঠেকে গেছে আমার উরুর সাথে। এক দিকে মায়ের নিতম্বের ফাঁকে ঠাই পেয়েছে আমার টনটন করতে থাকা যৌনাঙ্গ। অন্য দিকে মায়ের যোনি খুঁজে নিয়েছে আমার হাত। মাকে নিজের দেহের সাথে টেনে নিয়ে মায়ের গুদ ডলছি আমি, মায়ের নিজের ছেলে। দেয়ালের ওপারে বসে মাও নিজের শরীরে কল্পনা করছে আমার ছোঁয়া। আর সেই কল্পনার জোরে কামোত্তেজনা ছড়িয়ে পড়ছে মায়ের সমস্ত দেহে, ভিজে উঠছে মায়ের গোপন অঙ্গ। আমার ধন টনটন করতে শুরু করলো মায়ের রসালো ন্যাংটা দেহটা কল্পনা করে।

ডলি৬৫: মমমমমম… ওহ আবীর… এই ভাবে মাকে ধরিস না। এইটা ঠিক না।

ঢাকাস্টাড: আমি এক হাতে তোমার মাই চেপে ধরে বললাম, তুমি বললেই আমি থামাই দিবো।

ডলি৬৫: মমমমম… না…..

ঢাকাস্টাড: তাহলে তুমি কী চাও বলো।

ডলি৬৫: আমাকে বলতে বলিস না। আমার লজ্জা করে।

ঢাকাস্টাড: বলো না, মা। কী চাও তুমি? আমি তোমার গুদের মধ্যে একটা আঙুল ঠেলে দিতে লাগলাম।

ডলি৬৫: মমমমম… ওহহহহহহ…. এই ভাবে মাকে টীজ করিস না, সোনা।

মায়ের মুখে এই হালকা গর্জন, ভেবেই আমার ধন থেকে এক ফোটা যৌন রস চুইয়ে পড়লো।

ঢাকাস্টাড: তাহলে কী করবো মা?

ডলি৬৫: আমাকে… আমাকে…

ঢাকাস্টাড: কী মা?

ঢাকাস্টাডের মত আমিও মায়ের কথা গুলো শুনতে ব্যাকুল। মা কি নিজের মুখে নিজের ছেলেকে বলবে মায়ের দেহ ভোগ করতে, মায়ের গুদে ছেলের ধন ঠেলে দিতে? কত দিন ধরে মায়ের মনে চলেছে এই যুদ্ধ – এক দিকে সামাজিক নিয়মের বাধা, আর অন্য দিকে নিজের মনের নিষিদ্ধ বাসনার টান। সত্যি কি মা শেষ পর্যন্ত সেই দো-টানা ভেঙে দিয়ে এগিয়ে যেতে পারবে অজাচারের দিকে? কল্পনায় হলেও কি মা আমাকে বলতে পারবে মায়ের সুন্দর টলটলে দেহটা ভোগ করতে, নিজেকে মায়ের শরীরের গভীরে ঠেলে দিতে? আমার সমস্ত দেহ কাঁপছে অপেক্ষায়। বলো, মা, বলো, কী চাও তুমি?

ডলি৬৫: আমাকে চোদ, সোনা। তোর মোটা ধন পুরে দে আমার গুদে।

ঢাকাস্টাড: আমি তোমাকে দেয়ালের সাথে ঠেলে দিলাম। তারপর তোমার দু’পা একটু ঠেলে ফাঁক করে তোমার পুসির সাথে আমার ধন ঠেলে ধরলাম। বলো মা, তুমি কি নিজের ছেলের ধন চাও? মা হয়ে নিজের ছেলেকে চুদতে চাও?

ডলি৬৫: হ্যাঁ, আবীর, হ্যাঁ। তোর ধন পুরে দে মায়ের গুদে। চুদে মায়ের পুসি ব্যথা করে দে, সোনা।

মায়ের লেখা কথা গুলো যেন আমি কানে শুনতে পেলাম। আবীর নামের পেছনে যে অতুল লুকিয়ে আছে তা ঢাকাস্টাড না জানলেও মা আর আমি তো জানি। কত বার নিজেকে কল্পনা করেছি মায়ের এই যৌনালাপে। ভেবেছি মা যদি আমাকে উদ্দেশ্য করে ওই নোংরা কথা গুলো বলতো। মায়ের আহ্বান যদি হতো আমার জন্য। আজ যে মা সত্যিই এই কথা গুলো লিখছে আমার উদ্দেশ্যে। আমার ধন টনটন করতে শুরু করেছে। অনেক কষ্টে আঁটকে রেখেছি নিজেকে। ওহ, মা, কী বললে তুমি এটা?

ঢাকাস্টাড: আমি এবার আমার ধন জোর করে পুরে দিলাম তোমার টাইট গুদে। দুই হাতে তোমার পাছা চেপে ধরে চুদতে লাগলাম তোমাকে।

ডলি৬৫: মমমমম… ওওওহহহহ….. সোনা… জোরে.. আরো জোরে….এ… এ… এএ…

ঢাকাস্টাড: আমি এবার নিজের দুই হাত সামনে ঠেলে দিয়ে তোমার মাই গুলা চেপে ধরলাম। তোমাকে চোদা বন্ধ না করে তোমার কানের পিছনে নিজের মুখ চেপে ধরলাম। নিজের মাজা জোরে জোরে আগ-পিছ করে চুদতে লাগলাম নিজের মাকে।

ডলি৬৫: ওহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ…..শশশশশশশ.শ.শ..শ.শ.শ.শ

এলোপাথাড়ি অক্ষরের অর্থ বুঝতে আমার এক মুহূর্তও দেরী হল না। দেয়ালের ওপারে মায়ের দেহে বয়ে চলেছে কামের স্রোত। তুমুল কম্পনের সাথে মায়ের দেহ পৌঁছে গেছে যৌন সুখের শিখরে। মায়ের কাম মোচনের উৎস এক কল্পনা, যেখানে মায়ের দেহের গভীরে আমি। সেই কল্পনায় মায়ের রসালো মাই গুলো দু’হাতে চেপে ধরেছি মায়ের এক মাত্র ছেলে, আমি। মায়ের পিঠের সাথে ঠেকে গেছে আমার বুক, আমার মাজার প্রতিটি চাপের সাথে মায়ের ভরাট নিতম্বে ঠেকে যাচ্ছে আমার তলপেট, আর মায়ের ভোঁদা চেপে ধরছে আমার যৌনাঙ্গকে। যেদিন মায়ের ঠোটে ঠোট বসিয়েছিলাম সেদিনের কথা মনে পড়ে গেলো। যেন হাজার হাজার ভোল্ট বিদ্যুৎ ছড়িয়ে পড়েছিলো আমার সারা দেহে। মায়ের মুখের স্বাদ হঠাৎ যেন ছুঁয়ে গেলো আমার জীবে। নিজেকে আটকিয়ে রাখতে পারলাম না। থকথকে বীর্য দ্বিতীয় বারের মত ছুটে বেরুতে লাগলো আমার ধনের আগা থেকে। চোখ বন্ধ করতেই মনে হলো মায়ের গুদ ভরিয়ে দিচ্ছি আমি নিজের কাম রসে। আর আজ প্রথম বারের মত মায়ের মনেও সেই একই দৃশ্য।

ঢাকাস্টাড: (কী হলো? ঠিক আছেন?)

ডলি৬৫: (ওহ… মা গো। আমার গুদ ভিজে গেছে পুরা… তোমার অবস্থা কী?)

ঢাকাস্টাড: (প্রায় হয়ে গেছে…)

ডলি৬৫: (আচ্ছা আমি লিখতেছি…. তুমি একটু আমার হয়ে তোমার ধনটা খেঁচে দাও, ঠিক আছে? ) আমি তোমাকে ঠেলে সরাই দিলাম। তারপর তোমার সামনে হাঁটু ভেঙে বসে পড়লাম। আমার রসে ভেজা তোমার ধনটা মুখে পুরে নিয়ে চুষতে লাগলাম। কী দারুণ লাগতেছে চুষতে। আমি উঁকি দিয়ে তোর মুখের দিকে তাকালাম। আমি দুই হাতে নিজের বোঁটা টানতেছি আর তোর ধন চুষতেছি মাথা আগ-পিছ করে। দ্যাখ মায়ের মুখ থেকে তোর ভেজা ধনটা কেমন বের হইতেছে আর ঢুকতেছে। মায়ের জীব তোর ধনের সাথে কেমন লাগতেছে, সোনা? দেখতেছিস তোর নুনু মুখে নিয়ে মায়ের নিপল কেমন শক্ত হয়ে গেছে। মমমমম…. কী দারুণ সাদ তোর ধনের আগায়।

ঢাকাস্টাড: ওওওওওওওওওওওওওওওওওওওওওওহহহহহ…. মাাআআআআআআআআআআআ!

ডলি৬৫: (হইছে?)

ঢাকাস্টাড: হইছে মানে… উফফ… মনে হইতেছে ফ্লাড গেইট ভেঙে গেছে। থ্যাংক ইউ সো মাচ!

ডলি৬৫: ইউ আর ওয়েলকাম। কিন্তু আমাকে এখন উঠতে হবে। এখানে যে অবস্থা হইছে।

ঢাকাস্টাড: একটা সেকেন্ড।

ডলি৬৫: কী?

ঢাকাস্টাড: একটা কথা বলবেন আমাকে?

ডলি৬৫: কী কথা?

ঢাকাস্টাড: আপনি কি আপনার ছেলের কথা চিন্তা করতেছিলেন?

প্রশ্নটা পড়ে যেন আমার দম বন্ধ হয়ে এলো। এতক্ষণ আমি ধরেই নিয়েছিলাম যে মায়ের কল্পনায় ভাসছে আমারই ছবি। প্রতিটি কথার সাথে মা এঁকে নিয়েছে আমার সাথে নিষিদ্ধ সম্ভোগ। কিন্তু সত্যিটা কি তাই? নাকি আসলেই পুরোটাই মায়ের কৌতূহল, যেখানে আমার কোনো স্থান নেই, শুধু আছে এক কাল্পনিক মা আর তার ছেলে। মা কোনো উত্তর লিখছে না। আমার গলা শুকিয়ে আসতে লাগলো। কী বলবে মা? প্রতীক্ষায় আমার বুক ধড়পড় করতে লাগলো। প্রতিটি মুহূর্তে হয়ে উঠলো এক অনন্ত কাল। ঢাকাস্টাডও অস্থির হয়ে মাকে আবার চেপে ধরল।

ঢাকাস্টাড: আপনার বলতে ইচ্ছা না হলে দরকার নাই। তবে…. আমি কিন্তু আপনাকে আমার সব গোপন কথা বলছি।

হঠাৎ সব রহস্য ভেঙে দিয়ে পর্দায় ভেসে উঠলো মায়ের ছোট্ট উত্তরটা।

ডলি৬৫: হ্যাঁ।

অন্ধকার হয়ে গেলো কম্পিউটারের পর্দাটা। অবিশ্বাসে কাঁপতে শুরু করলো আমার সমস্ত দেহ। যেন বহু দিনের চাপা উত্তেজনা আমার দেহটাকে ছিঁড়ে বেরিয়ে আসবে। আমি ভয়ে দম বন্ধ করে ফেললাম। বুজে ফেললাম নিজের চোখ। এক ফোটা পানি বেরিয়ে আসলো আমার চোকের কোনা থেকে। কাঁপতে থাকা দুই হাত শক্ত করে চেপে ধরলাম আমার মুখের ওপর। আর চোখের পানি থামিয়ে রাখতে পারলাম না আমি। কিন্তু কেন কাঁদছি আমি, আমি নিজেও কি জানি?

No comments:

Post a Comment

'