সতর্কীকরণ

আপনার যদি ১৮+ বয়স না হয় তবে দয়াকরে এই সাইট ত্যাগ করুন! এই সাইটে প্রকাশিত গল্প গুলো আমাদেব় লেখা ও ইন্টারনেট থেকে সংগ্রহ করা, শুধু আপনাকে সাময়িক আনন্দ দেয়ার জন্য!

Tuesday 30 June 2020

দেয়ালের ওপারে [পার্ট ৮]

Written by KurtWag



অধ্যায় ৩৬ – স্বাভাবিক ১

– ফোন করলেই শুনি ঢাকায় গরম, এমন গরম যে মানুষ নাকি অজ্ঞান হয়ে যাওয়ার অবস্থা। নর্থ বেঙ্গলের গরমের কাছে এইটা তো প্রায় পৌষ মাস।

– বগুড়ায় খুব গরম ছিল?

– ওরে বাবা। খালি গায়ে ফ্যান ছেড়ে বসে আছি, তাও মাথা দিয়ে কল কল করে পানি পড়তেছে। যাই হোক, তোর গান বাজনার খবর কী?


– এখন তেমন কিছু হইতেছে না। কেবল সেমেস্টার শুরু, পোলাপাইন ব্যস্ত। সামনের মাসে আলিয়ঁস ফ্রঁসেজ-এ একটা শো হলেও হতে পারে।

সব জেনেও বিশ্বাস হয় না। এই মানুষটার সাথে নাকি আমার কোনো রক্তের সম্পর্ক নেই, সে শুধুই আমার মায়ের স্বামী। অথচ বাড়ি ফেরার পর থেকে তাকে আব্বা ডাকতে যে মন এক মুহূর্তের জন্যেও দ্বিধা বোধ করেনি। এমন কি এখনও আমরা পাশাপাশি বসে সাবলীল ভাবে গল্প করে চলেছি এক নাগাড়ে। এমন সুন্দর সম্পর্ক রক্তের দড়িতে বাঁধা অনেক বাবা-ছেলেরও থাকে না। নিজের পিতৃ-পরিচয় জানার পর থেকেই বারবার আমার মনে হয়ে এসেছে আব্বা ফিরে আসলে আমি যদি আব্বার সাথে স্বাভাবিক আচরণ না করতে পারি? কিন্তু আব্বা যখন প্রায় দু’ সপ্তাহ পরে গ্রাম থেকে ফিরে এসে আমাকে জড়িয়ে ধরল, সব দুশ্চিন্তা, সংশয় কোথায় মিলিয়ে গেল নিমেষেই। কুড়ি বছর ধরে তিলে তিলে ভালোবাসা আর বিশ্বাস দিয়ে যেই সম্পর্ক তৈরি হয়েছে, তা আমার জন্মের ইতিহাসের পক্ষে ভাঙা সম্ভব না, সেই ইতিহাস যতই বীভৎস হোক না কেন। সব যেমনটি ছিল, তেমনটিই রয়ে গেছে – স্বাভাবিক।

– হমম… আচ্ছা, তোরা মা-ব্যাটা এই কই দিন কী করলি আমাকে বললি না তো?

আর এই একটা প্রশ্নের সাথেই সব স্বাভাবিকতা কোথায় উধাও হয়ে গেল। কী উত্তর দেব? উত্তরটা কি আমি বা মা আসলেও জানি? ভাত নাড়াচাড়া করতে করতে মায়ের দিকে তাকালাম। মাও মাথা নিচু করে থালার দিকে তাকিয়ে আছে এক ভাবে। মা আমাদের কারো দিকে না তাকিয়ে তাচ্ছিল্যের সুরে বলল, কী আর করব, খাইছি আর ঘুমাইছি।

খাইছি আর ঘুমাইছি। কথা গুলো আমার মনের মধ্যে ঘুর-পাক খেতে লাগলো। খাওয়া আর ঘুমানো, স্বাভাবিক জীবনের আলংকারিক বর্ণনা, দশ জোড়া স্বাভাবিক মা-ছেলে বাড়িতে একা থাকলে যা করে তারই সংক্ষিপ্ত বিবরণ। আমরা যা করেছি তাও কি খাওয়া আর ঘুমানো? তাহলে আমাদের মধ্যে এই জড়তার কারণ কী? সে দিনের ঘটনার পর তিন দিন পেরিয়ে গেছে, এখনও মা আর আমি এক বারও স্বাভাবিক ভাবে কথা বলিনি। হাজার চেষ্টা করেও ঘটনাটাকে পেছনে ফেলে এগিয়ে যেতে পারছি না, সব যেন একটা বিরাট দুঃস্বপ্ন। মায়ের ঘরের খাটের ওপর শুয়ে আছে মা। মায়ের বুকের আঁচলটা সরানো। নীল ব্লাউজের পাতলা কাপড়ের ওপর হাত রেখে একটা চাপ দিতেই হুকটা খুলে গেল, নিজের হাতে নিজের মায়ের বস্ত্রহরণ-এর প্রথম ধাপ। সুতির কাপড়টা দু’হাতে ধরে জোরে টান মারতেই পড়পড় করে ছিঁড়ে গিয়েছিল ব্লাউজটা, বেরিয়ে পড়েছিল কাঁচলিতে মোড়া মায়ের টইটম্বুর মাই জোড়া। মায়ের বুকে নিজের ঠোট বসাতেই, মাথায় অনুভব করেছিলাম মায়ের হাত, আমাকে নিচের দিকে ঠেলতেই জীবনে প্রথমবারের মত আমার মুখে ঠেকে গিয়েছিল মায়ের বুকের ওপরে শক্ত হয়ে ওঠা … না সব একটা স্বপ্ন, নিশ্চয় একটা স্বপ্ন। আমি মায়ের বৃন্তে নিজের মুখ বসাইনি, কক্ষনও বসাইনি!

হঠাৎ মায়ের কথায় যেন আমি বাস্তবে ফিরে এলাম, আচ্ছা তোমরা খাওয়া শেষ করো, আমি একটু হাত ধুয়ে খাবার গুলা ফ্রিজে ঢুকাতে শুরু করি, অনেক রাত হয়ে যাইতেছে। মা উঠে যাওয়ার পর আমি আর আব্বাও তাড়াতাড়ি খাওয়া শেষ করে উঠে গেলাম নিঃশব্দে। থালা-বাটি গুলো ধুয়ে চলে গেলাম যে যার ঘরে। নিজের ঘরে ঢুকে বাতিটা জালাতে ইচ্ছা করল না। দরজাটা লাগিয়ে দিয়ে খাটের ওপর গিয়ে বসলাম। আমার হঠাৎ খুব দম বন্ধ হয়ে আসতে লাগল। যেন বাতাসটা ক্রমেই ভারি হয়ে আসছে। মনে হতে লাগল আমার ঠোটে যেন কিছু একটা লেগে আছে। জীব টা এগিয়ে দিতে ঠোট ছুতেই আমার গা ঘিনঘিন করতে লাগল। ঠোটে যেটা লেগে আছে সেটা তো দেখা যায় না। এই ঠোট দিয়ে আমি ছুঁয়েছিলাম মায়ের স্তনাগ্র। সারা দেহে একটা তীব্র ঘৃণা ছড়িয়ে পড়তে লাগল নিজেকে নিয়ে। মায়ের বুকে আমার ঠোট, দৃশ্যটা কত বার না জানি কল্পনা করেছি। কল্পনায় কী অপূর্ব ছিল সেই অনুভূতি। বাস্তব যেন তাকেও হার মানাল, মায়ের দেহের গুপ্ত পিণ্ডটি আমার জীবে ছুঁতেই যেন লক্ষ্য লক্ষ্য বিস্ফোরণ ছড়িয়ে পড়েছিল আমার সমস্ত দেহে। উত্তেজনায় লাফিয়ে উঠেছিল আমার যৌনাঙ্গ। কিন্তু সেই অনুভূতিটা টিকলনা বেশিক্ষণ। কাম মোচন হতেই যেন সুখ-স্বর্গ থেকে আমি পড়ে গেলাম, তলিয়ে গেলাম অপরাধ-বোধ আর ঘৃণার সাগরে।

মানুষ নাকি নিষিদ্ধ ফলের স্বাদ গ্রহণ করতেই স্বর্গের বাগান থেকে ছিটকে পড়ে গিয়েছিল পৃথিবীতে। এক মুহূর্তের পাপের জন্য হাজার হাজার বছর মাশুল দিতে হচ্ছে মানব সমাজকে। আমাকেও দিতে হবে আমার অজাচার পাপের মূল্য। মায়ের কাছে যেতে চেয়েছিলাম আমি। মায়ের নিষিদ্ধ রূপ আমি কাছ থেকে দেখতে চেয়েছিলাম, চেয়েছিলাম মায়ের অপূর্ব দেহের সাথে শরীর মেলাতে, মায়ের যৌনতার স্বাদ নিতে। আর যত এগিয়েছি, ততই আমার মন বলেছে, আরো, আরো। তখন তো ভাবিনি, যত মায়ের কাছে যাবো, ততই বেড়ে যাবে আমাদের দূরত্ব। হঠাৎ, আমার দেহের প্রতিটি অঙ্গ আমার ঘৃণা হতে শুরু করল। মনে হতে লাগল আমার শরীরের প্রত্যেকটি কোনা অপবিত্র, নোংরা, অশ্লীল। পাপের চাপ যেন আমার দেহটাকে গুড়ো করে দেবে। না পেরে খাটের ওপর শুয়ে পড়তেই আমার খুব কাঁদতে ইচ্ছা করল, কিন্তু কাঁদলে চলবে কী করে? এই বেদনা অনুভব করতে হবে নীরবে, তবেই না হবে অগম্য-গমনের প্রায়শ্চিত্ত। মায়ের স্তনাগ্রের স্বাদটা আবার আমার মুখে জেগে উঠতে আমার বমি লাগতে শুরু করল। বিতৃষ্ণায় কাঁপতে লাগল আমার সমস্ত শরীর। মাথায় বনবন করে ঘুরছে মায়ের কণ্ঠ, এ আমি কী করলাম।

এভাবে কতক্ষণ কেটে গেল জানি না। মাথার মধ্যে অজস্র কথা ঘুর-পাক খেয়ে চলেছে। একদিন শিউলি আনটি আমাকে বলেছিলেন, তুমি সত্যিকারের সম্পর্ক নিয়ে বেশি অবসেস করো না, এখন তোমার মনে হচ্ছে নাজনীনের সাথে তোমার একটা সম্পর্ক হলে দারুণ হয়, কিন্তু আসলে সব কিছু খুব কম্প্লিকেটেড হয়ে যাবে। তাহলে কি উনার কথাই ঠিক? আমি আর চিন্তা করতে পারছি না। গরমে আমার চারিদিকে একটা ঘামের পুকুর হয়ে গেছে, যেন আমার দেহের পাপ পানি হয়ে বেরিয়ে আসছে আর আমি সেই পানিতে ডুবে যাচ্ছি। ক্রমেই বুকের ভেতরটা জলতে লাগল, নিশ্বাস নিতে কষ্ট হতে লাগল। উপরে তাকালাম, অন্ধকারের মধ্যেও ছাদের পাখাটা দেখা যাচ্ছে, সে যেন তিনটে হাত-পা মেলে তামাশা দেখছে। অতুলের খুব সখ নিজের মাকে চোদার, মাকে ন্যাংটা করে, মোটা ধনটা দিয়ে মায়ের গুদ ভরানো, সখ মিটল, মাদারচোদ? আমার মন যেন পাল্টা উত্তর দিতে শুরু করল, না, না, আমি তো কিছু করি নাই, মা-ই তো আমাকে… পাখাটা জোরে জোরে হাসতে লাগল, হ্যাঁ, হ্যাঁ, সব দোষ তো মায়ের, শিউলি আনটির, তুই তো শালা গঙ্গা পানিতে ধোয়া তুলশী পাতা। হাসির শব্দটা ঘরের মধ্যে এতই তীব্র হয়ে উঠল, মনে হচ্ছিলো আমার কানের পর্দা ফেটে যাবে। আমার মন চিৎকার করতে লাগল, না, না, থামো, থামো, থামো, আর না!

হঠাৎ দরজায় টোকার শব্দ। অতুল, বাইরে থেকে মায়ের কণ্ঠটা ভেসে আসতেই আমার শরীরে একটা হিম ভাব ছড়িয়ে পড়তে লাগল। শেষ সেই দিন মা আমাকে নাম ধরে ডেকেছিল। মা আমার কানে ফিসফিস করে বলেছিল, ও অতুল। ওই একটা ডাকের মধ্যে যেন হাজার যৌন বাসনা মাখা নিমন্ত্রণ। আমি না পেরে অপরিসীম ক্ষুধা নিয়ে মায়ের ঠোটে চেপে ধরেছিলাম আমার মুখ, মায়ের টলটলে মাইটা খামচে ধরেছিলাম এক হাতে। মা তাতেই সাড়া দিয়ে আস্তে আস্তে নিজের হাত ঠেলে দিয়েছিল আমার পায়জামার ভেতরে। একটু একটু করে নিজের হাত নিয়ে গিয়ে জড়িয়ে ধরেছিল আমার সেই নিষিদ্ধ অঙ্গ যা এক জন মায়ের কোন দিনই ছোঁয়া উচিত না। অথচ সেই অনুভূতি যে আমি ভুলতে পারি না। আমার যৌনাঙ্গে মায়ের হাত, বজ্রপাতের মত যেখান থেকে উত্তেজনা ছড়িয়ে পড়েছিল আমার প্রতিটি লোমকূপে। মায়ের হাতের মধ্যে লাফিয়ে উঠে আমার ধন থেকে ছুটে বেরুতে শুরু করেছিল বীর্যের ধারা।

দরজায় আবার টোক পড়তে, নিজেকে সান্ত করে খাটের ওপর উঠে বসতে চেষ্টা করলাম আমি। থড়বড় করে বলে উঠলাম, হ… হ… হ্যাঁ মা, আসো। দরজাটা খুলে যেতেই আমার চোখ পড়লো মায়ের ওপর। অন্ধকারেও পরিষ্কার দেখতে পাচ্ছি মায়ের ৫’২” দেহটা। শাড়িতে মোড়া ঢেউ খেলানো শরীরটা কী দারুণ দেখাচ্ছে। ভরাট দেহের প্রতিটি অঙ্গ যেন যৌনতার এক একটা ঝর্ণাধারা। পৃথিবীর হাজার হাজার মানুষ মায়ের সৌন্দর্য চোখ ভোরে দেখতে পারে, মনে মনে মাকে নিয়ে আঁকতে পারে বাসনার চিত্র, মাকে বসাতে পারে নিজেদের মনের কামদেবীর স্থানে, শুধু আমিই পারি না। সমাজের বিচিত্র নিয়মে এই অপ্সরীকে চাওয়া, তার সৌন্দর্যে মুগ্ধ হওয়া নাকি আমার পাপ।

ঘরের বাতিটা জলে উঠতেই আমার চোখ ধাঁধিয়ে গেল। মা নিজের পেছনে দরজাটা লাগিয়ে দিয়ে বলল, এই গরমে ফ্যান ছাড়া বসে আছিস কেন? বৈদ্যুতিক সুইচের আরো একটা খুট শব্দ হতেই আমার ঘামে ভেজা শরীরটাকে জড়িয়ে ধরল যান্ত্রিক পাখার ঠাণ্ডা বাতাস। যেন সেই বাতাসেই হিম হয়ে আসতে লাগল আমার মনটাও।

– ঘুমাস নাই?

– না, মানে, আসতেছিলো না।

– হমম…

আজ রাতে বিনিদ্রা যে শুধু আমার একার না। দরজায় টোকা মারার আগে মাও নিশ্চয় সেইটা আন্দাজ করেছিল। আলোতে চোখ সয়ে যেতেই মায়ের দিকে তাকালাম, মায়ের চেহারাটা গম্ভীর। মা আমার দিকে এগিয়ে এসে আমার পাশে খাটের ওপর বসলো। ঘরের নীরবতাটা আর আমার সহ্য হচ্ছে না। কিছু একটা বলতেই হবে।

– আব্বা…

– ও ঘুম, ওষুধ খাইছে।

– ওহ.. তু…

– অতুল?

– কী?

– তুই কি .. ইয়ে… মানে… তোর আব্বার সাথে কি তুই কথা বলতে চাস?

মায়ের কাছ থেকে ঠিক এই প্রশ্নটা আমি আশা করিনি। এমন কি এর অর্থও আমি কিছু বুঝলাম না। আশ্চর্য হয়ে মায়ের দিকে তাকালাম।

– কথা? কী নিয়ে?

– মানে তোকে আমি যা বলছি, ওকে নিয়ে, পল্লব কে নিয়ে, সেই সব ব্যাপারে।

– ওহ… ভেবে দেখি নাই। কিন্তু কেন?

– ওকে কিছু বলার আগে, আমাদের একটু কথা বলা উচিত… মানে.. তুই কী করে জানলি, এই সব।

কথাটা আমি ভেবে দেখিনি ঠিকই কিন্তু আব্বার সাথে এ নিয়ে কথা উঠলে আমি কী করে জানলাম সেই প্রশ্ন উঠে আসবে। তার উত্তর যে আমার পক্ষে দেওয়া সম্ভব না। অথচ এই সব নিয়ে যে আমি মোটেও ভাবিনি। আমার চিন্তা-চেতনা জুড়ে যে এখন আরো বড় একটা প্রশ্ন। আর সেই প্রশ্নটা আব্বাকে নিয়ে না।

– ওহ… না, আমি মনে হয় না কিছু বলবো, সত্যি বলতে গেলে… মানে…

– কী?

– আব্বা আসার আগে আমি যেমন ভাবছিলাম সব আজব লাগবে, তেমন কিছুই মনে হইতেছে না। সব একদম স্বাভাবিক। হয়তো তোমার কথাই ঠিক। রক্তর সম্পর্কটাই সব না।

মা নিজের ঠোটে একটা আবছা মিষ্টি হাসি ফুটিয়ে বলল, মাদের কথা ঠিকই হয়। মায়ের কথাটা শুনে আমি আমার মুখে একটা হাসি আটকে রাখতে পারলাম না। মা আর আমি যতটা দুরে সরে গিয়েছি বলে একটু আগেই আমার মনে হচ্ছিল, হয়তো আমরা তত দুরে সরে যাইনি। মায়ের মুখের দিকে তাকাতেই, মা গালে টোল ফেলে হাসল আমার দিকে। হাসিটা প্রাণ খোলা না, তবুও মায়ের চোখে মুখে সেই হাসির একটা অংশ ছড়িয়ে পড়লো। মায়ের টানাটানা চোখ গুলোও হয়ে উঠলো একটু উজ্জ্বল। হঠাৎ আমার মনটা হালকে হয়ে উঠতে লাগল মাকে দেখে। মা আমার হাতটা ছুঁলো।

– তুই তাহলে ঘুমা। কালকে তো ক্লাস আছে।

মা খাট থেকে উঠে যেতে শুরু করতেই আমার মন টা আবার খালি হয়ে আসতে লাগলো। এত দিন পরে মা প্রথম আমার সাথে কথা বলতে এলো, অথচ আমরা যে কিছুই বললাম না। তার আগেই মা উঠে চলে যাচ্ছে। মাকে আমি আবার দুরে চলে দিতে পারি না। কিছুতেই না। নিজের অজান্তেই মায়ের হাত চেপে ধরলাম আমি। মা আমার দিকে না তাকিয়ে নিজের মাথা নিচু করে ফেললো। সান্ত গলায় বলল, আমাকে ছেড়ে দে সোনা।

– না, মা। প্লীজ। আমি পারতেছি না। তুমি কেন আমার সাথে কথা বলতেছো না?

মা আমার দিকে ঘুরে তাকাল। মায়ের চোখ গুলো ছলছল করছে, সেই উজ্জ্বল ভাবটা মুহূর্তেই কোথায় হারিয়ে গেছে। কাঁপছে মায়ের সুন্দর ঠোট গুলো। মা আমার কাছে এগিয়ে এসে আমার দিকে তাকাল। কাঁপা গলায় জিজ্ঞেস করলো, তুই জানিস না আমি কেন কথা বলতেছি না? একটা দীর্ঘশ্বাস ফেলে আমি মাটির দিকে তাকিয়ে মায়ের হাত ছেড়ে দিলাম। একটা মুহূর্ত অপেক্ষা করে মা আমার আরো কাছে এসে আমার কাঁধে হাত রাখল। আমি মায়ের দিকে তাকাতে, মা আস্তে করে আবার আমার পাশে বসে পড়লো।

– আমি জানি তোর কষ্ট হইতেছে সোনা। কিন্তু আমি কী করবো আমি কিছুই বুঝতেছি না। তোর মনে আছে তুই এক দিন বলছিলি তুই আর আমি মিলে সব কিছুর একটা সমাধান বের করবো?

– হমম….

– তোর কি এখনও তাই মনে হয়?

মায়ের প্রশ্নের কোনো উত্তর আমি দিতে পারলাম না। কিছু দিন আগেও আমার বিশ্বাস তাই ছিল, কিন্তু এখন যে আমিও আর কিছুই জানি না।

– প্রতিবার আমরা সমাধান নিয়ে কথা বলতে চেষ্টা করি আর প্রতিবার আমরা… আমরা… নিজেদের উপর নিয়ন্ত্রণ হারায়ে ফেলি, আরো পাপের দিকে আগায়ে যাই। এখন সমাধানের কথা চিন্তা করলেই আমার বুক কাঁপে। মনে হয় আবার যদি আমরা একটা ভুল করে ফেলি। সেই দিন তুই যখন শিউলির বাসায় গেলি, আমি পাগল হয়ে যাইতেছিলাম। খালি মনে হইতেছিলো আমার অতুল অন্য এক জন কে মা ডাকতেছে। আমার মনে হল আমি আর কিচ্ছু পরোয়া করি না, কিন্তু আমি থাকতে তোর একটা নকল মা আমি কিছুতেই মেনে নিতে পারবো না। সেইটা ঠেকাতে যা করা লাগে আমি তাই করতে প্রস্তুত।

সাহস করে আমি তাই করলামও। প্রতি পদে নিজেকে বুঝাতে লাগলাম, সাহস দিতে লাগলাম, এইটা যে আমাকে করতেই হবে, তাহলেই অতুলের আর শিউলিকে মা বলে ডাকতে হবে না, তার জন্য আমি এই এত টুকু করতে পারবো না। তারপর যখন তুই আমার বুকের কাপড়টা এক টানে ছিঁড়ে ফেললি, এক বার মনে হল তোকে ঠেকাই, বলি, না, সোনা, না, আমি তোর মা, এইটা করিস না। কিন্তু পারলাম না ঠেকাতে। উল্টা আরো মনকে সাহস দিলাম, ভাবলাম পৃথিবীর অনেক দেশে মেয়েদের বুক খুলে হাটা চলার নিয়ম আছে, সেখানে নিশ্চয় ছেলেরা তাদের মাদের বুক দেখতে পারে। এক সময় আমি নিজের হাতে তোকে ঠেলে দিতে লাগলাম আমার বুকের দিকে। তারপর যখন তোর পায়জামার মধ্যে হাত ঠেলে দিয়ে তোকে জড়ায়ে ধরলাম, তখনও আবার মনে হইছিল, আর আগাস না, ওকে ঠেলে সরায়ে দে। কিন্তু তখনও আমি নিজেকে ঠেকাতে পারলাম না। এমনই মা আমি। ছিঃ ছিঃ ছিঃ।

এত কিছুর পরও, কী মুখে আমি আবার তোর সাথে কথা বলি? কীই বা বলি? তোকে বলে বোঝাতে পারবো না, যখন তোর… তোর… আমার হাত ভিজে গেলো, হঠাৎ আমার নিজেকে এমন ঘৃণা হতে শুরু হল। এখনও সেই ঘৃণা কাটে নাই। আমার… আমার….

মায়ের অনুভূতি আমি জানি। আমি নিজেও প্রতি নিয়ত যে ভুগছি সেই আত্মগ্লানিতে। নিজের অজান্তেই আমার মুখ থেকে বেরিয়ে আসতে শুরু করলো তার বিবরণ।

– তোমার গা ঘিন ঘিন করে আমার ছোঁয়ার কথা ভাবলে। মনে হয় বমি হয়ে যাবে। মনে হয় গায়ে অপবিত্র, নোংরা আবর্জনা জমে আছে। ইচ্ছা করে চামড়া ঘসে তুলে ফেলতে। তাই তো, মা?

কথা গুলো বলতে বলতে আমার কাঁদতে ইচ্ছা করছিলো, কিন্তু না, মায়ের সামনে আমি কাঁদতে পারবো না। আমার কথা গুলো শুনে, মা আমার কাঁধে হাত রেখে আমাকে নিজের দিকে টেনে নিলো। মায়ের চোখ গুলো ছলছল করছে, যেন যে কোনো মুহূর্তে পানি গড়িয়ে পড়তে শুরু করবে। কিন্তু অবাক হয়ে দেখলাম মায়ের কাঁধে মাথা রাখতে, আমার দেহের সব বিতৃষ্ণা হঠাৎ যেন কোথায় মিলিয়ে যেতে লাগল। সমাজ যাই বলুক না কেন, এই আলিঙ্গন অপবিত্র হতে পারে না, নোংরা হতে পারে না, অশ্লীল হতে পারে না। মায়ের মনেও এই একই অনুভূতি জেগে উঠলো কি না আমি জানি না, কিন্তু মা প্রায় একই সাথে আমাকে নিজের হাতে জড়িয়ে ধরে আমার মাথায় একটা চুমু দিলো।

– আয় এ্যাম সরি সোনা। আমি ওইদিন হিংসায় অন্ধ হয়ে গেছিলাম। আমি একবারও ভাবি নাই, তুই আর শিউলি মা-ছেলে সেজে যা করতেছিলি সেইটা তো আসল মা-ছেলের করার কথা না, তোর আর আমার করার কথা না।

– না, না, মা, দোষটা তো শুধু তোমার একার না। আমিও তো নিজেকে ঠেকাতে পারি নাই।

মা আমার মাথায় হাত বুলাতে লাগল, শোন? আমি মাথা উঁচু করে মায়ের মুখের দিকে তাকালাম। মায়ের শ্যামলা সুন্দর চেহারাটাতে আবার সেই ক্ষীণ হাসিটা ফুটে উঠেছে। মা আমার চোখের দিকে তাকিয়ে বলল, তোর কথাই ঠিক।

– আমার কথা?

– হ্যাঁ, তুই আর আমি মিলে ঠিক একটা সমাধান বের করবো। করতেই হবে। যা হয়ে গেছে সেইটা নিয়ে মন খারাপ করে আর কত দিন তোর সাথে কথা না বলে থাকবো? তুই ছাড়া আমার কেই বা আছে?

মায়ের কথা গুলো নাটকের সংলাপের মত শোনালো। তবুও সেই মুহূর্তে আমার মনটা যেন এক অদ্ভুত আনন্দে ভরে উঠলো।



অধ্যায় ৩৭ – স্বাভাবিক ২

সকালে ঘুম ভাংতেই মনে হয়েছিল আজকের দিনটা অন্য রকম। নবজাতক শিশুর মত অপরিসীম প্রাণ শক্তিতে মেতে ছিলাম সারা দিন। সারা দিন বিশ্ববিদ্যালয়ে টানা ছুটো-ছুটির পরও, ক্লান্তির বিন্দু মাত্র নেই শরীরে, নেই মনে আলস্যের ছায়া। এমন কি ক্লাসের ফাঁকে ফাঁকে আড্ডা-ইয়ার্কিতে সময় নষ্ট না করে, গত ক’দিনের জমা অনেক গুলো কাজও গুটিয়ে ফেলেছি। কী অদ্ভুত। এক দিনের মধ্যে কী অভূতপূর্ব পরিবর্তন। যদি একটা মানুষের কথা আর ছোঁয়া আমার জীবন এতটা পাল্টে দিতে পারে, সেই মানুষটা কে চাওয়া কি অপরাধ?

সব কিছুর যে মীমাংসা হয়েছে তাও না। এক দিকে রয়েছে নাজনীন চৌধুরী, আমার স্নেহময়ই মা, যে নিজের মনের সব ভালোবাসা উজাড় করে দিচ্ছে আমার জন্য। শত শাসনের পরও আমাকে ঠিক টেনে নিচ্ছে নিজের বুকে। আমাকে নিজের কাছে রাখতে সে তৈরি হাজারও আত্মত্যাগ করতে। মায়ের প্রতিটি কথা, প্রতিটি ছোঁয়া যেন প্রশান্তির সরোবর, মনের শত সংশয়েও সেখানে আছে আশ্রয়। অন্যদিকে আছে আমার মনের কামদেবী, ডলি। যার লাস্যময়ী কণ্ঠে লুকিয়ে আছে হাজার বাসনার নিমন্ত্রণ। দৃষ্টিতে অনবরত খেলছে দুষ্টুমি। যে নিজের দেহের অপরিসীম ক্ষুধা মেটাতে সে একের পর এক ভেঙে দিতে চায় সব সামাজিক বাধন। নিষিদ্ধের উন্মাদনায় মেতে উঠেছে তার কামপিপাসু মন। সেই দেবীর প্রতিটি চাহনি, প্রতিটি শরীরের দোল যেন কামের অবারিত ঝর্ণাধারা, যার জল হাজার বার খেয়েও মিটবে না আমার মনের যৌন তৃষ্ণা। মায়ের দ্বৈত রূপের মীমাংসা এখনও আমাকে করতে হবে। কিন্তু এখন আমি আর সেই যাত্রা একা নই।

সন্ধ্যা বেলা বাড়ি ফিরে দেখি নিচে গাড়ি নেই, আব্বা নিশ্চয় অফিসে। উপরে উঠে দরজা খুলতেই মার মিষ্টি ডাক এলো, অতুল?

– হ্যাঁ, মা।

মা রান্নাঘরের দরজার পেছন থেকে উঁকি দিলো।

– কী রে? এত দেরি?

– কিছু না, একটা এ্যাসাইনমেন্ট ডিউ কালকে।

– ওহ, এখন পড়তে বসবি?

– না, এক বারে শেষ করে আসছি, কালকে প্রিন্ট করে জমা দিলেই হবে।

– তুই তাহলে হাত মুখ ধুয়ে আয়। নাস্তা দেই। চা খাবি?

প্রশ্নটা করে মা মুখে একটা হাসি ফুটিয়ে তুলল। কী দারুণ দেখাচ্ছে মাকে। শ্যামলা গালটাতে পড়েছে টোল। রসালো ঠোট গুলো যেন টসটস করছে পাকা আঙুরের মত। টানাটানা চোখ গুলোতে একটা ছটফটে ভাব। আমি মাথা নেড়ে সায় দিতে, মা আবার রান্নাঘরের ভেতরে চলে গেল।

হাত মুখ ধুয়ে এসে দেখি টেবিলে চা, আলু পুরি আর নুডল্*স নিয়ে বসে আছে মা। আমার দিকে তাকিয়ে এক গাল হেসে বলল, বস, দুপুরে খাওয়া দাওয়া করছিস? মায়ের সামনা-সামনি বসে একটা বাটিতে একটু নুডল্*স্* আর একটা পুরি তুলে নিলাম।

– হ্যাঁ, পলাশীতে গেছিলাম।

– কী খেলি?

– ওখানে একটা হোটেলে ভালো তেহারি বানায়। পোলাপাইন আজকে ওই খানেই গেছিলো।

– হোটেলের খাওয়া ভালো লাগে?

– ভালোই তো লাগে।

– তাহলে হোটেলেই খা। আমি এত কষ্ট করে রান্না করি কেন?

পুরিটা ভাজ করে জোর করে মুখে পুরে দিলাম। মাকে ব্যাঙ্গ করতে নাক কুচকে মাথা দু’দিকে নাড়তেই, মা একটা বাচ্চা মেয়ের মত খিলখিল করে হাসতে শুরু করলো। আমার হাতে একটা ছোট চড় মেরে বলল, ঠিক করে খা, ইয়ার্কি করতে গিয়ে গলায় বেঁধে যাবে। মায়ের এই সাধারণ দুষ্টুমিটা কী চমৎকার লাগছে আজকে। যেন কত কাল মা কে এই রকম হাসি-তামাসা করতে দেখি না। মায়ের গালের টোলের দিকে আবার তাকালাম। কত বার দেখেছি মাকে হাসতে কিন্তু আজ যেন মায়ের সরল সৌন্দর্য আবার নতুন করে আবিষ্কার করছি আমি। কী অপূর্ব মায়ের চোখ গুলো, একের পর এক গল্প বলে চলেছে মায়ের চাহনি। অথচ শ্যামলা প্রাণবন্ত মুখটা চেপে রেখেছে কত রহস্য।

হঠাৎ মা খাওয়া থামিয়ে উঠে গেলো।

– কী হল?

– দাঁড়া। ফ্রিজ থেকে কেচাপটা বের করি।

টেবিলের পাশেই ফ্রিজ। সেটার দরজা খোলার জন্য মা উল্টো দিকে ঘুরতেই, মায়ের পিঠে আমার চোখ চলে গেলো। ঘামে ভিজে হলুদ ব্লাউজের পেছনটা স্বচ্ছ হয়ে উঠেছে, দেখা যাচ্ছে ভেতরে কাঁচলির ফিতা। হঠাৎ আমার দু’ পায়ের মাঝে একটা উত্তেজনা অনুভব করতে শুরু করলাম। মায়ের পিঠ বেয়ে আমার দৃষ্টি চলে গেলো মায়ের কোমরে। শাড়িটা নিচে নেমে যাওয়াই বেশ খানিকটাই বাইরে বেরিয়ে আছে। মায়ের শ্যামলা তকে ঘাম জমে চকচক করছে। কিছুদিন আগে যখন মায়ের কোমরে হাত রাখি উত্তেজনায় খেয়াল হয়নি, কিন্তু এখন লক্ষ্য করলাম মায়ের দেহের তুলনায় কোমরটা বেশ সরু। একেবারে পাতলা না হলেও, আর দশ জন মহিলার যেমন মেদ ঝুলতে শুরু করে, মোটেও তেমন না।

এমন সময় মা একটু নিচু হল কেচাপটা বের করতে। মায়ের নিতম্বের চাপে টানটান হয়ে গেলো শাড়িটা। শ্রোণির চাপে মনে হচ্ছিলো শাড়ির বাঁধন এখনই খুলে গেলো। কিছুদিন আগে মা সায়া পরে এই একই ভাবে ঝুঁকেছিল আমার সামনে। সেদিন আমার মনের মধ্যে জেগে উঠেছিল তুমুল দো’টানা। মনে হয়েছিল মা কি সরল মনে নিজের অজান্তেই খেলছে আমাকে নিয়ে না কি ছল করে আমাকে নাচাচ্ছে ইচ্ছা করে। আজ মনের মধ্যে একটা কণ্ঠ বলে উঠলো, দু’টো কি এক হতে পারে না? কথাটা চিন্তা করতেই যেন মুহূর্তে আমার মনে মায়ের দ্বৈত রূপ দু’টো মিলে যেতে শুরু করলো। মায়ের যে মন্ত্র-মুগ্ধকারী কথা আমাকে উন্মাদ করে দিচ্ছে কাম পিপাসায়, সেই একই জাদুময় কণ্ঠই তো শান্ত করে তুলছে আমার উতলা মন কে। মায়ের যেই ছোঁয়ায় আমার সর্বাঙ্গে ছড়িয়ে পড়ছে বাসনা, আবার সেই একই ছোঁয়ায় নিবৃত্তি হচ্ছে আত্মগ্লানির। নাজনীন যেমন সুশীল হয়েও মায়াবী, ডলির লাস্যময়ী আচরণেও আছে প্রশান্তি। রূপ তো মা পাল্টাচ্ছে না। মাকে নাজনীন আর ডলি চরিত্রে বসাচ্ছি আমি, আমার মন।

মা সোজা হয়ে ঘুরে দাড়াতেই এক বার চোখ ভরে দেখে নিলাম মাকে। জীবনে প্রথম একই দেহে দেখতে পেলাম নাজনীন আর দলির ঝলক। কেচাপ বের করতে গিয়ে মায়ের বুকের আঁচলটা একটু নিচু হয়ে গেছে। বুকের চাপে নেমে গেছে ব্লাউজের গলাও। মায়ের স্তনের আবছা ভাজটা দেখা যাচ্ছে। মন্ত্রমুগ্ধ হয়ে তাকালাম আমি সেখানে। কিছুদিন আগে নিজের হাতে মায়ের ব্লাউজ ছিঁড়ে ফেলেছিলাম আমি। বক্ষবন্ধনী টেনে নামিয়ে উলঙ্গ করে দিয়েছিলাম ভরাট শ্যামলা মাই জোড়াকে। কিন্তু সেটা যেন ছিল অন্য কোন এক নারী। আমার সামনে এখন যে দাঁড়িয়ে আছে, সে যেন এক নতুন রমণী। তার সাথে আর কারো তুলনা হয়না। তার দেহের প্রতিটি ঢেউ থেকে যেমন চুইয়ে পড়ছে কামোত্তজনা, তার চাহনিতে তেমনি আছে ভালোবাসা। আমার দেহের প্রতিটি কোনা নেচে উঠলো এক নতুন উত্তেজনায়। লৌহদণ্ডের মত দাঁড়িয়ে উঠতে লাগল আমার যৌনাঙ্গ।

মা কেচাপের বোতল থেকে চোখ সরিয়ে আমার দিকে তাকাতেই বলল, কী রে? কী দেখিস? মনে হল মাথা নেড়ে কথাটা উড়িয়ে দি, কিন্তু নিজের অজান্তেই বলে ফেললাম, তোমাকে। মা আমার চোখে চোখ রেখে, সামান্য দুষ্টু করে হেসে বসে পড়লো আমার সামনে।

– কেন? আমি কি বাঘ না ভাল্লুক?

– দুই টাই।

মা নিজের সমস্ত শরীরটা নাচিয়ে হেসে উঠলো।

– তাই নাকি? এত ভয়ের?

মা নিজের ভ্রু কুচকে আমার দিকে তাকিয়ে বলল, হাও মাও খাও, অতুলের গন্ধ পাও। তারপর আচমকা গর্জন করে উঠলো হালুম! আমি আঁতকে উঠেই, মা আর আমি এক সাথে জোরে হাসতে শুরু করলাম। মা কেচাপ কিছুটা নিজের বাটিতে নিয়ে সেটা আমার দিকে এগিয়ে দিলো।

– তোমাকে আজকে অন্য রকম দেখাইতেছে। তাই দেখতেছিলাম।

– ভালো না বাজে?

– কোনোটাই না। এই একটু অন্য রকম।

মা কথাটা শুনে আমার দিকে হাসল আবার।

– ও বাবা। তাহলে আর কী হল? বাংলা চার্পের ছেলেগুলা আমাকে না দেখেই আমাকে কত সুন্দর বলে। আর তুই সামনা-সামনি দেখেও বলিস ভালো না?

এত খোলাখুলি বাংলা চার্পের কথা আমরা আগে কখনও বলেছি বলে মনে পড়ে না। তার উপর মায়ের যৌনালাপের সঙ্গীদের সাথে মা আমার এমন তুলনা করলো? তাদের সাথে মায়ের যে সম্পর্ক, মা কি এখন আমার সাথেও সেই একই ধরনের সম্পর্ক মেনে নিতে শুরু করেছে? কথাটা ভাবতেই আমার দেহে একটা হিম উত্তেজনা বয়ে গেলো। কিছু চিন্তা না করেই আমার মুখ থেকে কিছু কথা বেরিয়ে এলো।

– ওরা তোমাকে যা বলে, তুমি কি আসলেও চাও আমিও তোমাকে সেই গুলা বলি?

কথাটা শুনেই মা একটু গম্ভীর হয়ে গেলো। এক মুহূর্ত অন্যমনস্ক হয়ে দেয়ালের দিকে তাকিয়ে, মুখে একটা আবছা ম্লান হাসি ফুটিয়ে তুলল।

– গত সপ্তাহে আমি যেদিন তোকে ঘুম থেকে তুলে দিতে গেছিলাম, তোর মনে আছে?

কী করে ভুলি সেদিনের কথা? আমার ওপর মা উঁবু হয়ে বসে আছে, মায়ের বুকে আঁচল নেই, পরনে কাঁচলি নেই। ভরাট মাইয়ের চাপে, ব্লাউজটা নেমে গেছে অনেক দুর। চোখের ঠিক সামনেই মায়ের স্তনের ভাজটা। টলটলে মাই গুলো যেন পাতলা সুতির কাপড় ছিঁড়ে বেরিয়ে আসবে যে কোনো সময়। সেই দিনের দৃশ্য কল্পনা করতেই পায়জামার মধ্যে আমার ধন নেচে উঠলো একবার। আমি মাথা নেড়ে উত্তর দিলাম মাকে।

– আমি সেই দিন তোকে বলছিলাম আমার মন এখন আর সাধারণ চরিত্র বদলে খুশি না। যত দিন যাইতেছে ততই মনের চাহিদা বাড়তেছে। এমন কি ভিডিও চ্যাটের পরের দিন তুই যখন আমার খাটের উপর বসে আমাকে .. আমাকে… চুমু দিলি, এক বার ভাবছিলাম তোকে আরও একটু যেতে দিলে ক্ষতি কী?

– হমমম।

মা যেদিন পাভেল_বিডিকে নিজের ভিডিও দেখতে দিয়েছিলো, তার পরের দিনের কথা মনে পড়ে গেলো। মায়ের নরম ঠোটে আমার ঠোট। তুমুল ক্ষুধার সাথে নিজের হাত ঠেলে দিলাম মায়ের শাড়ির নিচে। মা বাঁধা দিলো না। আস্তে করে মায়ের কোমর চেপে ধরলাম নিজের হাতে। এবারও কিছু বলল না মা। সাহস করে হাত এগিয়ে দিলাম ব্লাউজে মোড়া স্তনের ওপর। মায়ের নরম স্তনের উষ্ণতা অনুভব করতেই আমার যৌনাঙ্গ টাটিয়ে উঠেছিল। পাগল হয়ে আমি পাতলা কাপড়ের উপর দিয়েই চেপে ধরেছিলাম মায়ের বিরাট বুকটা। আর সাথে সাথে মা শক্ত হাতে ঠেলে সরিয়ে দিয়েছিল আমাকে। আমার দেহের হালকা কম্পনটা থেমে যেতেই, আমি বর্তামানে ফিরে এসে মাথা উঁচু করে মায়ের দিকে তাকালাম।

– তারপর তুই যেইদিন শিউলির কাছ থেকে আসলি, ওই কথাটা আমার মাথায় বার বার ঘুরতে লাগল। যতবারই ভাবি, আর না, ওকে এবার ঠেকাই, ততবারই মনে হতে লাগল, আরও একটু, আরও একটু। হিংসা আর লোভে পাগল হয়ে আমি করলামও তাই। মা হয়েও তোকে নিজের বুক দেখালাম। এমন কি… নিজের হাতেই তোর… তোকে জড়ায়ে ধরলাম আমি। ছিঃ।

– হমমম…

– এই সবের ফল কী হল তুই তো জানিসই।

– কিন্তু….

– গত তিন দিন আমি বার বার চিন্তা করছি, মন যতই চাক না কেন। তোর আর আমার মধ্যে এইটা সম্ভব না। কিছুতেই না!

– কিন্তু তুমি বলছিলা তোমার এখন এমন কিছু করতে ইচ্ছা করে যেইটা সমাজে নিষেধ। যখন তোমার মন আরো উত্তেজনা চাবে?

মা বেশ উত্তেজিত হয়ে উঠল আমার কথা শুনে।

– আমি ভাবতেই পারি না একটা মা আর তার ছেলে… এই ভাবে… না, না, কিছুতেই না। আর…

– আর?

– আর তার পরও মন না মানলে, সমাজে তো তোর আর আমার সম্পর্ক ছাড়াও আরও অনেক নিষিদ্ধ সম্পর্ক আছে।

মা এবার শান্ত হয়ে টেবিলের দিকে তাকাল মাথা নিচু করে। স্থির কণ্ঠে বলল, তোর নিশ্চয় আমার উপরে খুব রাগ হইতেছে?

– রাগ?

– হ্যাঁ, তোকে আমি শিউলির কাছে যেতে বারণ করতেছি। আবার … নিজেও…

– বিশ্বাস করো তোমার মত আমার মনের মধ্যেও অনেক জিনিস ঘুর-পাক খাইতেছে। মাঝে মাঝেই নিজেকে পাগলের মত লাগে, কিন্তু তোমার উপরে রাগ এক বারও হয় নাই।

মাথা উঁচু করে আমার দিকে তাকাল মা। মায়ের ঠোটে আবার সেই কোমল হাসিটা ফুটে উঠলো। মা শান্ত গলায় বলল, চিন্তা করিস না, আমরা সব ঠিক করে ফেলবো। আর এর মধ্যে মন বেশি উতলা হলে, এ্যাডাল্ট চার্প তো আছেই। মায়ের কথা শুনে আমারও একটু হাসি পেলো।

– আচ্ছা তুমি তো আজকে কয় দিন বাংলা চার্পে যাইতেছো না। তোমার ফ্যানরা নিশ্চয় তোমার অপেক্ষায় উতলা হয়ে আছে।

– মানে… ঠিক…

– কী?

– গত কয় দিন ধরে এক দম ইচ্ছা করতেছিলো না।

– কেন?

– জানি না। খালি মনে হইতেছে গেলে যদি আবার সব উল্টা পাল্টা হতে শুরু করে। এই যে তুই আর আমি বসে গল্প করতেছি। হাসা-হাসি করতেছি। তোকে বোঝাতে পারবো না আমার কী ভালো লাগতেছে।

– আমারও। মনে হইতেছে কত দিন পরে তোমার সাথে কথা বলতেছি।

মা আমার কথা শুনে বেশ কয় বার মাথা নাড়ল।

– তাই ভয় করে। যদি ওখানে যাই আর এই সব নষ্ট হয়ে যায় আবার।

– কিন্তু এক সময় তোমার .. ইয়ে… তোমার… ইচ্ছা করবে না?

– তখন দেখা যাবে।

– আমার কী মনে হয় জানো?

– কী?

– থাক।

– বল না। আমাদের না কথা এক সাথে সমাধান বের করার?

আমি মায়ের দিকে তাকিয়ে একটু মাথা নেড়ে হাসলাম।

– যদি এক দিন না এক দিন তোমাকে আবার যেতেই হয়, তাহলে এক দুই দিন না গিয়ে লাভ কী?

– কেন?

– কারণ এইটা তো স্বাভাবিক না। তুমি ওখানে যাও, ওদের সাথে.. ইয়ে… খেলা করো, সেইটা আমি পড়ি, আর সেইটা থেকেই তো আমাদের সমস্যা, তাই না?

– হমমম, তাহলে?

– তাহলে তুমি যদি ওখানে অল্প কিছু দিন না যাও, তাহলে আমাদের সমস্যাও থাকবে না, সমস্যার সমাধানও বের করা যাবে না। তারপর যেই তুমি একদিন ফিরে যাবা, সব আবার গড়বড় হয়ে যাবে। যেই সমস্যা সেই সমস্যাই থেকে যাবে।

– তাহলে তুই বলতেছিস আমার ওখানে যাওয়া উচিত? কিন্তু আমার আসলেও আজকে একদম ইয়ে… মানে… রোলপ্লে করতে ইচ্ছা করতেছে না।

– তাহলে রোলপ্লে করো না।

– এমনই ওখানে আড্ডা দেবো?

– হ্যাঁ। ওখানে কেউ কেউ নিজেদের ইয়ে নিয়ে কথা বলে.. মানে ইয়ে আর কি..

– পছন্দ-অপছন্দ? ফ্যান্টাসি?

– হ্যাঁ।

– তুই বলতেছিস আমি ওখানে গিয়ে ওদের কথা শুনবো?

– হমম…

– বুদ্ধিটা একেবারে খারাপ না। এই সব নিয়ে তো এমনিও আর কারো সাথে কথা বলা সম্ভব না।

– একজ্যাক্টলি। আর হয় তো ওদের সমস্যা গুলা শুনলে আমাদেরও নতুন নতুন বুদ্ধি মাথায় আসবে।

হঠাৎ আমি একটু জোরেই হেসে ফেললাম। মা আমার দিকে ভ্রু নাচিয়ে জিজ্ঞেস করলো, কী রে, হাসলি কেন?

– কিছু না, একটা গল্প।

– আমাকে বলা যাবে না?

– না, না, তা না। একটা মজার গল্প। স্কুলে থাকতে পড়ছিলাম। এক জার্মান রসায়নবিদ, কী যেন নামটা… ফন.. ফন.. ফন… পি দিয়ে কী যেন…. পেখমান, হ্যাঁ, মনে পড়ছে, ফন পেখমান। সে একটা উচ্চ চাপের সিলিন্ডারে একটা গ্যাস রেখে সেটার কথা ভুলে যায়। এক দু’ দিন পরে এসে দেখে ভিতরে একটা মোমের মত জিনিস। সে তো ভাবল, হায় হায়, আমার পুরা কাজটাই বানচাল। তারপর পরীক্ষা করে দেখা গেলো, ভিতরের জিনিসটা এক ধরনের পলিমার। তাও আল্তু ফালতু পলিমার না, যেই প্লাস্টিক আমরা এখন ব্যবহার করি, সেই প্লাস্টিক!

– বাহ, কী দারুণ, অনিচ্ছাকৃত আবিষ্কার?

– হ্যাঁ। ভাবতেছিলাম তোমার চ্যাটের বিষয় টা আমি এই রকমই ঘটনা চক্রে জানতে পারি, সেই থেকে তো আমাদের সমস্যার শুরু, তাই না?

– হমমম।

– হয়তো আমাদের সমাধানটাও ওই রকম হঠাৎ-ই বের হবে।

– কিন্তু আমাদের ওই রকম বিশেষ গ্যাসও নেই, উচ্চ চাপের সিলিন্ডারও নেই। তাহলে কী হবে?

খিলখিল হাসির শব্দ শুনতেই আমিও হাসতে শুরু করলাম। কী দারুণ মায়ের এই প্রাণবন্ত হাসির শব্দ, যেন হাজার হাজার নূপুর বাজছে কোনো প্রাসাদে। মায়ের চোখে-মুখে বয়ে চলেছে আনন্দের এক অবারিত স্রোত। আমার মন টাও নেচে উঠলো মায়ের হাসির শব্দে। মায়ের সব কিছু কী সুন্দর। মায়ের হাসি। মায়ের চোখ। মায়ের চেহারা। মায়ের কথা। মায়ের… মায়ের… মায়ের আঁচলটা আরো একটু নিচে নেমে গেছে মায়ের দেহের ঝাঁকিতে। ব্লাউজে আঁটা বুকটার দিকে এক ঝলক তাকালাম। মনের মধ্যে একটা কণ্ঠ আমার অসমাপ্ত চিন্তাটাকে শেষ করে বলল, মায়ের দেহ।



অধ্যায় ৩৮ – গন সম্ভোগ

একটু রাগ না হয়ে উপায় কী? পৃথিবীর বেশির ভাগ ছেলেরাই নিজেদের জীবন কাটিয়ে দিচ্ছে নিজ-নিজ মায়ের আর কোনো পরিচয় না জেনে, তাদের কাছে মা শুধু মা-ই। মা আর দশ জন নারীর মত না। মায়ের শারীরিক সৌন্দর্য, মায়ের চাহনির আহবান, মায়ের কণ্ঠে বাসনা, দিনের পর দিন চোখের সামনে দেখেও এসবের কিছুই খেয়াল করছে না সাধারণ এই ছেলেরা। কিছুদিন আগেও আমি ছিলাম ওদেরই মতন। আমার শিক্ষিকা মায়ের যে একটা নারী রূপ আছে, তা নিয়ে কোনো দিন এক দণ্ড চিন্তাও করিনি আমি। তারপর এক রাতের আবিষ্কারেই পাল্টে যেতে লাগল সব। একটু একটু করে মায়ের দেহ হয়ে উঠলো আমার মনের বাসনার কেন্দ্র বিন্দু। মায়ের কণ্ঠ হয়ে উঠলো এক কামোত্তেজক জাদুর বাঁশি। এমন কি পরম কোনো এক সৌভাগ্যের মুহূর্তে মায়ের শরীরের কাছা-কাছি যাবার সুযোগও পেলাম। কিন্তু সবই যে ক্ষণিকের জন্য। এত কাছে এসেও এখন দুরে সরে যেতে হবে আমাকে। মা পরিষ্কার জানিয়ে দিয়েছে সমাজের চোখের সব থেকে নিকৃষ্ট এই সম্ভোগ মা কিছুতেই মেনে নিতে পারবে না। এমন কি মায়ের সুন্দরী বান্ধবীকে মায়ের জাগায় বসিয়ে নিজের মনের অজাচার বাসনা যে ক্ষণিকের জন্য মেটাচ্ছিলাম, তারও ইতি টেনে দিলো মা। তবুও মায়ের ওপর রাগ করার প্রশ্নই ওঠে না। মনের মধ্যে যে ক্ষীণ ক্রোধের অনুভূতি থেকে থেকে মাথা চাড়া দিয়ে উঠছে, তা যেন কেবলই নিজের ওপর। কেন আমি আর দশটা ছেলের মত না?

মা জোর গলায় অজাচারের সব সম্ভাবনা নাকচ করে দিলেও, আমাদের সব সমস্যা যে মিটে গেছে তাও তো না। দু’জনের মধ্যে এখনও রয়ে গেছে সেই দো’টানা, যে কখনও আমাদেরকে ঠেলে দিতে চায় একে অপরের দিকে, আবার পর মুহূর্তেই যে আমাদের মনের মধ্যে জাগিয়ে তোলে তুমুল অপরাধ-বোধ আর বেদনা। সেই দো’টানা যে ক্রমেই আমাদের মা-ছেলের সাবলীল সম্পর্কটা নষ্ট করে দিচ্ছে। মনের অসুরের সাথে পাঞ্জা লড়তে লড়তে একটু একটু করে যেন আমরা হারিয়ে ফেলছি আমাদের দু’জনার সম্পর্কের মাধুর্য। তাই মা যখন জোর দিয়ে সব কিছুর ইতি টানতে চেলো, আমিও জোর গলায় না বলতে পারিনি। হয়তো কিছু কিছু গল্প অসমাপ্ত থাকায় ভালো। এখন শুধু প্রয়োজন এখান থেকে ফিরে যাবার একটা পথ। কিন্তু এই তুফান থেকে বেরিয়ে আসার পথ কী? ভয়াবহ ঘূর্ণিঝড়ের সময়, প্রবল ঝঞ্ঝার ঠিক কেন্দ্রে রয়ে যায় এক সান্ত মৃদু পরিবেশ, চতুর্দিকের তুফানের মধ্যেও এক নির্মল প্রশান্তির ছায়া। হয়তো আমাদের জীবনের এই ঝঞ্ঝার হৃদয়েও একই ভাবে লুকিয়ে আছে আশ্রয়। যেই ইন্টারনেট আড্ডাঘর মা আর আমার জীবনে সৃষ্টি করেছে অজাচারের এই ঘূর্ণিঝড়, তারই মধ্যে কি আমরা খুঁজে পাবো মীমাংসার পথ?

যেন এক যুগ পরে বসেছি কম্পিউটার পর্দার সামনে। রাত খুব বেশি হয়নি। এখন আর কোনো লুকোচুরি নেই, নেই আমার ঘুমিয়ে যাওয়ার জন্যে অপেক্ষা। আব্বা খেয়ে ঘুমিয়ে পড়ার একটু পরই পাশের ঘরের দরজা খোলার শব্দ কানে এলো। এবার কি আমার উঠে কম্পিউটার পর্দাটা চালু করার পালা? আজকে রাতে হয়তো মা চরিত্র বদলের সেই নোংরা খেলা খেলবে না। তবুও নিজের কৌতূহল সামলাতে পারলাম না বেশিক্ষণ। একটু পরেই মায়ের মনিটরের ক্লোনটা অন করে পর্দার দিকে তাকালাম মা কি করছে দেখার জন্য। ব্যাংব্রোজ নামে কারো আহবানে সাড়া দিয়েছে মা। কেবল কথা বার্তা জমতে শুরু করেছে।

ব্যাংব্রোজ: ৩৮ডি? খাইছে! আপনার বডি তো একদম সেই রকম।

ডলি৬৫: তুমি দেখতে কেমন?

ব্যাংব্রোজ: গায়ের রঙ কালো। মাথায় একটু লম্বা কোঁকড়া চুল, এই ধরেন ঘাড় পর্যন্ত। এক ইঞ্চির জন্য ৬-ফুট পুরা হতে পারি নাই। ওজন ৮৫ কিলো কিন্তু ঠিক মোটা না, আমি ভার্সিটি জীবনের শুরুর থেকেই বডি-বিল্ডিং করি। আহামরি কিছু না কিন্তু একটু খেয়াল করলে একটা সিক্স-প্যাক দেখা যায়। হাঃ হাঃ।

ডলি৬৫: শুনে তো মনে হয় তুমি বেশ হ্যান্ডসাম। তোমার বান্ধবী আছে নিশ্চয়?

ব্যাংব্রোজ: মানে… সে এক বিরাট ইতিহাস। হাঃ হাঃ। শুনতে চান?

ডলি৬৫: খুব বিরাট না হলে শুনতে পারি।

ব্যাংব্রোজ: একটা মেয়ের সাথে কয়দিন ডেইট করতেছিলাম। ভালোই যাইতেছিলো। নাম ইয়াসমিন। মেয়েটা দেখতে বেশ ভালো, চেহারা-ফিগার সবই। সেক্সুয়াল জিনিস নিয়েও বেশ খোলা-মেলা। আমরা মাঝে মাঝেই নতুন জিনিস চেষ্টা করতাম, বিভিন্ন পজিশন, রোল, একটু একটু বন্ডেজও। তারপর এক দিন আমরা গেছি ওর এক বন্ধুর বাসায়। সেই ছেলের গার্ল-ফ্রেন্ড বলে ফেললো ও নাকি এক দম পর্ন নায়িকাদের মতো নুনু চোষে। ইয়াসমিন বাজি ধরে বললো, দেখা যাবে, ওরা দুই জন আমাদের বাঁড়া চুষবে, কার বয়-ফ্রেন্ডের আগে কাজ হয় ও দেখতে চায়।

ডলি৬৫: কী বলো? পাগল নাকি?

ব্যাংব্রোজ: হ্যাঁ, আমিও ভাবছি ইয়ার্কি মারতেছে, কিন্তু দেখি ও সত্যি সত্যিই আমার সামনে বসে আমার প্যান্টের জিপার খুলতেছে। আমি ওকে ঠেকাইতে যাবো এমন সময় দেখি অন্য মেয়েটা (ওকে ডাকি ফ) একই কাজ করতেছে। ফ-এর বন্ধু কিছু বারণ করলো না। দেখলাম ওই ছেলে বেশ নিজে থেকেই চেইন খুলে বাঁড়া বের করলো। কী আর বলি, হঠাৎ ওই ছেলের ধন দেখে আমার একটু অহংকার হলো। হাঃ হাঃ। ওর থেকে আমার ধন কম করে হলেও দেড় গুন মোটা। লম্বা-ও একটু বড়ই হবে।

ডলি৬৫: ওহ মনে হইতেছে তোমার ধনটা বেশ সুন্দর।

ব্যাংব্রোজ: ধন্যবাদ। একেবারে খারাপ না। আপনি চেলে এক দিন আপনাকে দেখাতে পারি।

ডলি৬৫: তাহলে তো দারুণ হয়।

ব্যাংব্রোজ: ওকে, আর এক দিন। আমার একটা ওয়েবক্যাম কিনতে হবে। আগেরটা গেছে। যাই হোক, আমিও ইয়াসমিনকে ঠেকালাম না। ও আমার ধন বের করে চুষতে লাগলো। আমি চেষ্টা করতে লাগলাম তাড়াতাড়ি মাল ফেলতে। নিজের বান্ধবীর সম্মানের কথা বলে ব্যাপার! ধন টনটন করতেছে কিন্তু মালের কোনো খবর নাই। আমার বেশিরভাগ দিন খালি মুখে কাজ হয় না। ইয়াসমিনও ব্যাপারটা বুঝতে পারছে। ও ওইদিন একটা শার্ট আর জীন্স পরছিলো। ও দেখি শার্টের বোতাম খুলতেছে।

ডলি৬৫: ওই দুজনার সামনেই?

ব্যাংব্রোজ: আমি তো একেবারে আকাশ থেকে পড়ছি। কী করতেছে মাইয়া। আর ওর দুধ গুলাও সেই রকম। আপনার থেকে একটু ছোট হবে কিন্তু দেখেই ধন খাড়া হওয়ার মতো। ও শার্টটা খুলে ওদের সামনেই ব্রার নিচে হাত ঢুকায়ে দিয়ে আমার দিকে চোখ টিপ মারল। তারপর আমার দিকে এক ভাবে তাকায়ে চুষতেছে তো চুষতেছে। এক সময় ফট করে ব্রা থেকে একটা মাই বের-ই করে দিলো। আর একটা ছেলের সামনে আমার বান্ধবীর মাই বের হয়ে আছে, চিন্তা করেই তো আমার কাজ শেষ। এমন জোরে মাল বের হইতে শুরু করছে, ইয়াসমিন মাথা পিছনে সরাই নিতেই, আর মাল গিয়ে ওর বুকের উপর পড়তে লাগল।

ডলি৬৫: ওহ… কী হট। আজকাল কার মেয়ে গুলা এমন দুষ্টু। আর ওই দুই জন?

এ যেন কোন নীল ছবির বর্ণনা। দৃশ্যটা চিন্তা করেই আমার যৌনাঙ্গ সামান্য কেঁপে উঠলো পাইজামার ভেতরে।

ব্যাংব্রোজ: ভালো জিনিস জিজ্ঞেস করছেন। এই বার হইলো আসল মজার ঘটনা। আমি মাল ফেলা শেষ করে দেখি, ফ ধন চোষা বন্ধ করে আমাদের দেখতেছে। ফ-এর বয়-ফ্রেন্ড ফ-কে না দেখে, তাকায়ে আছে ইয়াসমিনের দিকে। ইয়াসমিন এইটা খেয়াল করতেই ওর ব্রাটা একেবারে টেনে নিচে নামাই দিলো। আমি তো দেখে কথাও বলতে পারতেছি না। বুকের উপর আমার মালটা মাখাতে মাখাতে, ওর মাই গুলা এক সাথে চেপে ধরে ওই ছেলেকে বললো, এখনও হয় নাই, দেখো তো আমার দুধের ওপর নিশানা করলে হয় কি না। ওই ছেলের তো কাজ শেষ। দাড়াইও থাকতে পারে না। মাল ফেলতে ফেলতে বসে পড়ছে আর সব মাল গিয়ে পড়ছে ফ-এর গায়ে।

ডলি৬৫: হাঃ হাঃ।

ব্যাংব্রোজ: আপনি হাসতেছেন? ফ তো পুরা রেগে আগুন। পারলে ওই ছেলেকে মেরেই ফেলে। ইয়াসমিন আরো ওই মেয়েকে চেতাইতেছে, দেখ তো এক চোষায় দুই জনারই কাম সারা, তার মধ্যে এক জন কে তো ছোঁয়াও লাগে নাই। যাই হোক, ওই দু’জনার সম্পর্ক বেশি দিন টিকে নাই এর পরে, বুঝতেই পারতেছেন।

ডলি৬৫: আর তুমি আর ইয়াসমিন?

ব্যাংব্রোজ: বলতেছি। আমার একটা যমজ ভাই আছে, একই রকম দেখতে। আমরা খুব কাছাকাছি, সব কথা এক জন আর একজনকে বলি। আমি ইয়াসমিনের ঘটনা সুমনকে বললাম। ও বললো এই মেয়েকে দিয়েই হবে।

ডলি৬৫: কী জিনিস?

ব্যাংব্রোজ: আমরা একবার একটা নীল ছবি দেখছিলাম, দুইটা যমজ ছেলে একটা মেয়েকে এক সাথে চুদতেছে। সেই থেকে আমাদের এইটা করার খুব ইচ্ছা। কিন্তু যাকে তাকে তো এই ধরনের একটা কথা বলা যায় না। ইয়াসমিন যেহেতু আর একটা ছেলের সামনে আমার বাঁড়া চুষছে, ওই ছেলেকে নিজের বুক দেখাইছে, আমি ভাবলাম ওকে প্রস্তাবটা দেওয়া যেতে পারে। হয়তো রাজিও হয়ে যাবে। আমরা ঠিক করলাম একদিন ওকে জিজ্ঞেস করবো।

ডলি৬৫: তারপর?

ব্যাংব্রোজ: ওকে একদিন ডাকলাম আমাদের বাসায়। তখন আব্বু-আম্মু বাসায় নাই। ইয়াসমিন এর আগে জানতো না যে আমার ভাই যে আমার যমজ। সুমন ঘরে ঢুকছে আর ও তো প্রায় চিৎকার। তারপর আমরা সবাই মিলে হাসি-তামাশা করতে লাগলাম। ও আমাদের দুই জনকে নিয়ে অনেক প্রশ্ন করতে লাগলো। সাধারণত এই সব প্রশ্ন শুনতে বিরক্ত লাগে কারণ সবাই একই ফালতু জিনিস জিজ্ঞেস করে। কিন্তু এই দিন তো আমাদের মতলব অন্য। আমাদের ভালোই হলো, কথায় কথায় আমরা যৌন সম্পর্কর দিকে চলে গেলাম। এক সময় সুমন ওকে সাহস করে বলেই ফেললো, ইমন আর আমার একটা অনেক দিনের সখ আছে যে আমরা এক সাথে…। ইয়াসমিন দেখলাম নিজে থেকেই জিজ্ঞেস করলো, একই মেয়েকে? আমরা হ্যাঁ বলতেই ও খুব চুপ-চাপ হয়ে গেলো। একটু পরে বললো, আচ্ছা আমার একটু বাথরুম যাওয়া দরকার।

ডলি৬৫: ওহ… ও এড়ায় গেলো?

ব্যাংব্রোজ: হ্যাঁ, আমরাও ভাবলাম এই শেষ। কথা যখন পাল্টায় ফেললো, আর হবে না।

ডলি৬৫: তাহলে কি হলো?

ব্যাংব্রোজ: একটু পরে ও বাথরুম থেকে বের হয়ে আসলো। মাথার চুল খোলা। চেহারার মেক-আপটাও মনে হলো ঠিক ঠাক করে আসছে। ঠোটে লাল রঙ, চোখে গাড় রঙের হাইলাইট। নিচে তাকায়ে দেখি ওর পরনে জীন্স নাই। শার্টের দুইটা বোতাম খোলা। শার্টটা ওর উরু পর্যন্ত যায়। পা গুলা লম্বা, চ্যাপটা। দেখতে এমন সেক্সি লাগতেছিলো, আমার তো জীবে পানি চলে আসছে লোভে।

ডলি৬৫: ওহ দারুণ। তারপর?

ব্যাংব্রোজ: আমরা দুই ভাই সোফায় বসে আছি। ও সোজা এসে সুমনের কোলে উঠে বসে সুমন কে চুমু খেতে লাগলো। সুমন ইয়াসমীনের চ্যাপটা উরু হাত দিয়ে চেপে ধরে ওকে কাছে টেনে নিলো। তারপর নিজের হাত ঠেলে দিলো ইয়াসমীনের শার্টের নিচে। ওদেরকে দেখে তো আমার ধন পুরা টনটন করতেছে। আমি উঠে গিয়ে ইয়াসমীনের পিছনে দাঁড়ালাম। আমার গায়ের জামাটা খুলে দুই হাতে ওর পাছা চেপে ধরলাম। ওর পিছনটা এত দারুণ, মনে হলো তুলার বালিশ টিপতেছি। এই দিকে সুমন ইয়াসমীনের শার্টের মধ্যে হাত দিয়ে সমানে ওর বুক চিপতেছে। আমি সামনে হাত আগায়ে দিয়ে ইয়াসমীনের শার্টের বাকি বোতাম গুলা খুলে দিলাম। খোলা শেষ হতেই ও ওর কাঁধ থেকে শার্টটা ফেলে দিলো। আমার ভাইয়ের কোলে আমার বান্ধবী ব্রা-প্যানটি পরে বসে আছে। বিশ্বাস করেন কোনো দিনও ভাবি নাই জিনিসটা এত হট হবে।

ডলি৬৫: শুনে তো আমারই গুদ ভিজে উঠতেছে।

ব্যাংব্রোজ: ইয়াসমীন এইবার নিজেকে একটু উঁচু করে সুমনের প্যান্টের জিপার খুলতে লাগলো। সুমন-ও ইশারা বুঝে, প্যান্টটা টেনে খুলে দিলো আর সাথে সাথে ওর ধনটা দাড়ায় গেলো খাড়া হয়ে। ইয়াসমীন সুমনের কোল থেকে নেমে ওর পাশে বসলো। তারপর ও আমাকেও বাঁড়া বের করতে ইশারা করলো। যেই কথা সেই কাজ। আমি তাড়াতাড়ি প্যান্টটা খুলে দিয়ে এক দম ন্যাংটা হয়ে দাড়াই গেলাম ওর সামনে। ও সুমনের ধনটা হাতে নিয়ে, নিজের মুখে আমার ধনটা পুরে ফেললো। সুমন ইয়াসমীনের ব্রাটা খুলে দিতেই ওর বিরাট দুধ গুলা লাফায়ে উঠলো। সুমন তো সাথে সাথে একটা চেপে ধরল হাতে। ইয়াসমীন আমার ধন মুখ থেকে বের করে পাশে ঝুঁকে মুখ বসাল সুমনের ধনের উপর, আর আমার টা হাত দিয়ে খেঁচতে লাগল।

ডলি৬৫: ওহ, কী হট। এক সাথে তোমাদের দুই ভাইয়ের মোটা ধন চোষা। ইয়াসমীনের ভাগ্য আছে বলতে হবে।

ব্যাংব্রোজ: আমাদের তো নিজেদের ভাগ্যই বিশ্বাস হইতেছিল না। ও পালা করে আমাদের দুই জনার লেওড়া চুষতেছে আর আমরা দুই ভাই চোখ বন্ধ করে গুঙাইতেছি। মাইয়াটা চুষতেছিলও সেই রকম। আমার তো মনে হইতেছিল তখনই মাল পড়ে যাবে। এই দিকে সুমন সমানে ওর বোঁটা গুলা টানতেছে। ইয়াসমীন তো পুরা লাল হয়ে গেছে। পায়ের ফাঁকে হাত নিয়ে প্যানটি ঠেলে সরায়ে নিজের গুদ ডলতে লাগল। হঠাৎ ও আমাদের ধন চোষা বন্ধ করে সুমনের নাকের সামনে নিজের আঙ্গুলটা ধরল। সুমন তো মনে হলো গন্ধ শুকেই অজ্ঞান হয়ে যাবে। ইয়াসমীন বললো, তোমরা অনেক মজা করছ, এবার আমার পালা। কথাটা বলেই ও নিজের প্যান্টিটা পা গলে নামায়ে দিলো। বিশ্বাস করেন ওর গুদ ভিজে চপচপ করতেছিলো। ও আস্তে করে আবার সুমনের কোলের উপর উঠে বসলো কিন্তু এইবার ও সুমনের দিকে পিঠ ফিরায়ে দিলো।

ডলি৬৫: ও কি সুমন কে নিজের পিছনে?

ব্যাংব্রোজ: হ্যাঁ। নিজের হাতে থুতু মেখে সুমনের ধনটা ভালো করে ভিজাই নিয়ে আস্তে করে নিজের গোয়ায় ঠেলতে লাগলো। ওর চেহারা দেখে তো মনে হইতেছিল ও কেন্দেই দিবে ব্যথায়। তাও মাইয়া থামে না। ঠেলতে ঠেলতে সুমনের পুরা ধনটা ভিতরে পুরে দিলো। ওর চোখ দিয়ে এতক্ষণে একটু পানিও বের হয়ে গেছে। আমি তো ভয় পাইতেছি। কিন্তু ও দেখি আমাকে ইশারা করে ডাকতেছে, বলে, ইমন তাড়াতাড়ি, আর পারতেছিনা। আমিও সাথে সাথে ওর গুদের সামনে ধনের মাথাটা ধরে এক চাপে ভিতরে ঠেলে দিলাম। ইয়াসমীন ব্যথায় এমন চিৎকার করে উঠছে, আশপাশের মানুষ নিশ্চয় শুনছে।

ডলি৬৫: উফ মেয়েটা একদম নির্লজ্জ। তারপর?

ব্যাংব্রোজ: তারপর ইয়ামিন নিজের পায়ে ভর দিয়ে নিজেকে একটু উঁচু করে রাখল আর আমরা দুই ভাই এক সাথে ওকে কোপাতে লাগলাম। ইয়াসমীন তো, ও মা, ও বাবা করে চিৎকার শুরু করছে। তার পরও আমরা একটু ধীরে গেলেই বলে, না, না, আরো জোরে, আরো জোরে। ওর মোটা মাই গুলা লাফাইতেছে সমানে। চেহারাটা লাল হয়ে গেছে। সারা গা থেকে ঘাম ছুটতেছে। সুমন ওর পাছা চেপে ধরছে ওকে সাহায্য করতে। অন্য দিনের থেকে ওর গুদের চাপ অনেক বেশি লাগতেছিলো আমার। আমার তো মনে হতে লাগলো এই মনে হয় ধন ফেটে যাবে। এইভাবে আমরা দুই ভাই ইয়াসমীনকে কয় এক মিনিট ধরে চুদলাম। ও তো মনে হয় সুখে পাগল। চিৎকার, গালাগাল। দেখলে আপনার মনে হত পর্ন শুটিং হইতেছে। হঠাৎ সুমন বলে, ভাই, তুই রেডি? এক সাথে হবে। সুমনের অবস্থা কাহিল আমি বুঝছি। আমি হ্যাঁ বলতেই সুমন চোখ বন্ধ করে হাঁপাতে লাগল। আমিও নিজেকে ছেড়ে দিলাম। আর আমার মাল ছুটে বের হতে লাগলো ইয়াসমীনের গুদের ভিতরে। দুই ভাই ইয়াসমীন কে চেপে ধরে একই সাথে ওর পোঁদ আর গুদ ভরাতে লাগলাম। এত মাল বের হলো, ওর দুই ফুটা থেকেই মাল উপচায়ে বের হতে লাগল।

ডলি৬৫: উফ… কী দারুণ। শুনে আমার বোঁটা শক্ত হয়ে গেছে। প্যানটি নিশ্চয় ভিজে গেছে এতক্ষণে।

ব্যাংব্রোজ: আপনি কী পরে আছেন?

ডলি৬৫: ব্লাউজ আর পেটিকোট। পেটিকোটের উপর দিয়ে একটু একটু পায়ের ফাঁকটা ডলতেছি।

আমার পাশের ঘরে আমার মা ব্লাউজ আর সায়া পরে বসে আছে। ইমন-সুমন নামে দুই ভাই কী ভাবে একই সাথে একটা যুবতী মেয়ের ভরাট দেহে নিজেদের বীজ ঢেলেছে, সেই গল্প শুনছে মা। গল্পে মেতে উঠে, মায়ের দু’পায়ের মাঝের জাগাটা ভিজে উঠতে শুরু করেছে। নিশ্চয় শক্ত হয়ে উঠেছে মায়ের মোটা বৃন্ত গুলো। মাকে ওই অবস্থায় কল্পনা করতেই আমার পায়জামার মধ্যে আমার ধনটা শক্ত হয়ে উঠলো।

ব্যাংব্রোজ: কী হট। আমিও আমার পায়জামা থেকে ধনটা বের করে ডলতেছি।

ডলি৬৫: মমমম… দারুণ। আচ্ছা এর পর কী করলা?

ব্যাংব্রোজ: এর পর, প্রায় এক সপ্তাহ পরে আমরা তিন জন আবার এক হলাম। চোদাচুদি চলতেছে। এই দিন আমি ওর পাছায় আর সুমন সামনে। হঠাৎ ইয়াসমীন আমার কোল থেকে উঠে গিয়ে বললো, আজকে ভিতরে না প্লীজ, এখন ভালো সময় না। আমরা দুই ভাই ব্যাপারটা বুঝে গেছি। ও সোফায় শুয়ে পড়তেই সুমন আর আমি ওর পাশে দাঁড়ালাম। ইয়াসমিন এক হাতে নিজের বোঁটা টানতেছে আর এক হাত দিয়ে ডলতেছে ভোঁদা। দারুণ দেখাইতেছিল। সুমন একটু খেঁচে ইয়াসমীনের মাইয়ের উপরে মাল ফেলতে লাগল। আমি মনে করলাম আমি তাহলে মুখে যাই। ওর কাছে গিয়ে আমি ওর মাথাটা ধরে ধনটা ভিতরে পুরে দিছি আর ও তো সাথে সাথে আমাকে এক ধাক্কা।

ডলি৬৫: ওহ নো!

ব্যাংব্রোজ: পোঁদ থেকে বের করে যে বাঁড়া সরাসরি মুখে দেওয়া উচিত না, আমি ভুলেই গেছি। ও তো কী রাগ। আমাকে এমন গালাগাল, অসভ্য, ইতর, ছোটলোক। আমি কত ক্ষমা চেতে চেষ্টা করলাম। কোনো কাজই হলো না। জামা কাপড় পরে ঘর থেকে ছুটে বের হয়ে গেলো।

ডলি৬৫: আহারে… তার পরই শেষ?

ব্যাংব্রোজ: না, এর পরও হয়তো ব্যাপারটা সামাল দেওয়া যেতো। কিন্তু…

ডলি৬৫: কিন্তু কী?

ব্যাংব্রোজ: ইয়াসমীন বের হইতেছে আর এমন সময় বাসায় আসতেছে পলি।

ডলি৬৫: পলি কে?

ব্যাংব্রোজ: সুমনের বান্ধবী!

ডলি৬৫: হায়, হায়।

ব্যাংব্রোজ: আমরা দুই ভাই কোনো রকমে খালি প্যান্ট পরেই ইয়াসমীনের পিছনে বের হয়ে গেছি। পলি তো আমাদের খালি গা আর ইয়াসমীনের চুলের অবস্থা দেখেই বুঝে ফেলছে। যাই হোক, নিশ্চয় বুঝতেছেন এর পরে ঘটনা। সুমনের বান্ধবী থাকা সর্তেও ও ইয়াসমীনকে চুদছে, এই টা দেখে তো ইয়াসমীন আরো রাগ। পলি তো পুরা তেলে-বেগুন অবস্থা। কী আর বলবো। একই দিনে দুই ভাইয়েরই বান্ধবী গেলো।

ডলি৬৫: বেচারা।

ব্যাংব্রোজ: কী আর বলবো। দোষটা তো আমাদেরই। আসলে পলির ব্যাপারটা আমি ভুলেই গেছিলাম। আর সুমন-ও, এমন একটা সুযোগ পেয়ে, ওর মাথা খারাপ হয়ে গেছিলো। কিন্তু সত্যি কথা বলতে গেলে মেয়ে হাত ছাড়া হওয়ার থেকেও অনেক বড় একটা সমস্যা তৈরি হইছে এখন।

ডলি৬৫: সেটা কেমন?

ব্যাংব্রোজ: এখন আমাদের মাথায় খালি থ্রীসাম ঘুরে। কত জনকে বুঝানোর চেষ্টা করলাম, কিছুতেই কিছু হয় না।

ডলি৬৫: কই আমাকে তো প্রস্তাব দিলা না? আমার গুদে তুমি আর পিছনে তোমার ভাই, মোটা মোটা ধন গুলা দিয়ে তোমরা আমকে এক সাথে চুদতেছো। উফফফ… চিন্তা করতেই মনে হইতেছে পানি খসে যাবে।

মা চার হাত পায়ে ভর দিয়ে বসে আছে উবু হয়ে। মায়ের নিচে শুয়ে একজন মায়ের রসালো গুদে পুরেছে নিজের বাঁড়া। আর মায়ের পেছনে দাঁড়িয়ে মায়ের পশ্চাৎ-গহ্বর ভরিয়েছে আর একজন। স্বপ্নে দেখার পর এই দৃশ্য মাকে আমিই বুঝিয়েছিলাম কিছুদিন আগে। এখন পাশের ঘরে অর্ধ নগ্ন হয়ে মা নিজেকে কল্পনা করছে ওই একই অবস্থায়। অকথ্য ভাষায় সেই বিবরণ মা লিখে পাঠাচ্ছে এই অসভ্য চ্যাংড়া ছেলেটাকে। ভাবতেই আমার ধন লাফিয়ে উঠে এক ফোটা রস বেরিয়ে এলো।

ব্যাংব্রোজ: আপনি সত্যি করবেন? আপনার যেমন শরীর, আপনাকে দু’জন মিলে চুদতে পারলে… ওহ গড, অসাধারণ! বলেন, করবেন?

ডলি৬৫: হাঃ হাঃ, সরি সোনা আমি একটু টীজ করতেছিলাম। আমি মাঝে মাঝে একটু রোলপ্লে করি, এই আর কী।

ব্যাংব্রোজ: তাহলে চলেন রোলপ্লেই করি?

ডলি৬৫: সরি ইমন, আজকে বিশ্বাস করো এক দম ইচ্ছা করতেছে না। আজকে শুধু আড্ডা মারতে আসছি। আর এক দিন করবো, ঠিক আছে?

ব্যাংব্রোজ: ঠিক আছে। তাহলে আর কী। আমি তাহলে একটু খুঁজি, দেখি ছিপে মাছ উঠাতে পারি নাকি?

ডলি৬৫: ঠিক আছে, গুড লাকড় তাহলে। আর আজকের জন্য খুব দুঃখিত।

ব্যাংব্রোজ: আরে না, না। আপনার যেদিন ইচ্ছা করবে, সেই দিন খুব জমায়ে রোলপ্লে করে নিব, তাহলেই পুশায়ে যাবে।

ডলি৬৫: কথা থাকলো।

জানালাটা বন্ধ করে দিলো মা। আমার শক্ত হয়ে ওঠা পুরুষাঙ্গ লাফিয়ে উঠে একটা গুঁতো মারল আমার পায়জামায়। যৌন মিলন নিয়ে একটা অক্ষরও উচ্চারণ করেনি মা। তবুও আমার দেহের এই উত্তেজনার কারণ কী?

No comments:

Post a Comment

'