সতর্কীকরণ

আপনার যদি ১৮+ বয়স না হয় তবে দয়াকরে এই সাইট ত্যাগ করুন! এই সাইটে প্রকাশিত গল্প গুলো আমাদেব় লেখা ও ইন্টারনেট থেকে সংগ্রহ করা, শুধু আপনাকে সাময়িক আনন্দ দেয়ার জন্য!

Tuesday 30 June 2020

দেয়ালের ওপারে [পার্ট ১০] [সমাপ্ত]

Written by KurtWag



অধ্যায় ৪২ – আড়াল ১

ফোয়ারার হালকা গরম পানির ছোঁয়া দারুণ লাগছে। পানির ধারা শরীর থেকে ধুয়ে নিয়ে যাচ্ছে সকালের আলস্য। চোখ বন্ধ করে ফেললাম এক মুহূর্তের জন্য। হঠাৎ মনে হল যেন কারো ছোঁয়া অনুভব করতে পারছি নিজের বুকে। দিবা স্বপ্ন, জানি, কিন্তু তবুও সাহস করে চোখ খুলতে পারছি না। একটু একটু করে উষ্ণ স্পর্শ ছড়িয়ে পড়লো আমার সমস্ত দেহে। বুকে ঠেকে গেল কারো পিঠ, আমার উরু চেপে ধরল এক জোড়া রসালো গোলার্ধ। নিজের হাত এগিয়ে দিলেই যেন চেপে ধরতে পারবো এই অপ্সরীর সুন্দর বুক টা। ইচ্ছা করছে কাম সর্গের এই দেবীকে নিজের আরো কাছে টেনেনি, তার দেহে ঠেলে দি নিজেকে। হঠাৎ কল্পনায় ভেসে উঠলো একটা আবছা আবেদন, ওহ, অতুল, তোর ধন পুরে দে মায়ের গুদে।


মনের মধ্যে কাল রাতে মায়ের লেখা কথা গুলো ভেসে উঠতেই চোখ খুলে তাকালাম আমি। সব এখনও বিশ্বাস হচ্ছে না। কাল সন্ধ্যায় মা আমাদের সম্পর্কের একটা ইতি টেনে দিয়েছিলো। কিছু হওয়ার আগেই শেষ হয়ে গিয়েছিলো আমাদের অজাচার গল্পটা। তবুও আমাদের দু’জনার মনের অসংখ্য প্রশ্নের উত্তর খুঁজতে আমিই মাকে পাঠিয়েছিলাম ইন্টারনেট জগতের সেই অন্ধকার আড্ডা-ঘরটিতে, অন্যদের মনের গোপন বাসনার সন্ধানে। ভেবেছিলাম তারই মধ্যে দিয়ে বেরিয়ে আসবে আমাদের মুক্তির একটা পথ। কিন্তু হিতের সন্ধান আমাদের নিয়ে গেল বিপরীতের পথে।

সব কিছু শুরু হল একটা গল্প দিয়ে, নাম ছুটির ফাঁদে। নিজের মনের বাসনা বোঝাতে গিয়ে ঢাকাস্টাড ছদ্মনাম-ধারি সেই লম্পট ছোকরা মাকে পড়তে বলল কয় এক পাতার এই – কী যেন ডেকেছিল সে চটিকে, হ্যাঁ, মনে পড়েছে – কাম সাহিত্য। একটু একটু করে সেই গল্পই এঁকে দিতে লাগলো মা-ছেলের সম্পর্কের এক বীভৎস চিত্র। গল্পের লেখক এঁকে চলল একের পর এক নিষিদ্ধ মিলনের অশ্লীল সব দৃশ্য, আর একটু একটু করে বেড়ে উঠলো কাল্পনিক সেই অজাচার। গল্পের প্রধান দুই চরিত্রের মতো, আমরা মা-ছেলেও নিজেদের অজান্তেই পড়ে গেলাম এক ফাঁদে, নিষিদ্ধ সম্ভোগের কথা-চিত্রের ফাঁদে। আমি সাথে সাথে ভেবে নিলাম মায়ের ভঙ্গুর মন এই গল্প সইতে পারবে না। খুব রাগ হতে লাগলো নিজের ওপর, মাকে এ্যাডাল্ট চার্পের ওই নোংরা জগতে ঠেলে দেওয়ার জন্য। এক পর্যায়ে ভেবে নিলাম, এই শেষ। ছুটে গিয়ে বাধা দেবো মাকে। বলবো মীমাংসার প্রয়োজন নেই, নেই কোনো উত্তরের। কিন্তু আমাকে চমকে দিয়ে মা কৌতূহল নিয়ে জানতে চেলো ঢাকাস্টাডের এই সুপ্ত বাসনার নেপথ্যের ঘটনা গুলো।

মায়ের যৌনালাপের সঙ্গী যখন গল্পটা মাকে পাঠাল, আমি ধরেই নিয়েছিলাম আমার মতো সেই ছেলেকেও গ্রাস করছে অগম্য-গমনের বাসনা। আমার মত সেও নিজের মায়ের মধ্যে দেখতে শুরু করেছে এক লাস্যময়ী কামদেবী কে। আমার মত তারও দেহে ছড়িয়ে পড়েছে নিজের মায়ের সুন্দর দেহ ভোগের এক তুমুল তৃষ্ণা, এক পাশবিক ক্ষুধা। ঢাকাস্টাডের মধ্যে যেন আমি দেখতে পেলাম আমারই প্রতিফলন। কিন্তু ঢাকাস্টাড নামের আড়ালে থাকা তারেক ছেলেটি মোটেও আমার মত না। নিজের মাকে নিয়ে তার মনে নেই কোন বাসনা, নেই কোনো কামলিপ্ত চিত্র। সে খালি ক্ষণিকের জন্য হতে চায় এমন এক জন যে নিজের মাকে আর শুধু মা হিসাবে দেখতে পারে না। এমন কেউ যে নিজের মায়ের কথায়, দেহে, চাহনিতে খুঁজে পায় এক যৌন আহ্বান, যার বাসনার কেন্দ্রবিন্দু তার মায়ের রসালো শরীর। ছদ্মনামের আড়ালে বসে তারেক নিজেকে কল্পনা করতে চায়…. আমার জাগায়। আর কাল রাতে সেই সুযোগই সে পেলো।

যৌনালাপের সেই নোংরা খেলা মাকে আগেও খেলতে দেখেছি। প্রতি রাতে মা আর মায়ের সঙ্গীরা বেছে নেই নতুন নতুন সব চরিত্র, তার পর নিজ-নিজ মনে এঁকে নেই একে অপরের দেহ ভোগের অশ্লীল সব চিত্র। আবিষ্কারের পর থেকে প্রায় রাতেই আমি ওদের লেখা পড়ে নিজেকে কল্পনা করেছি সেই সব চরিত্রে, মনে মনে মায়ের সঙ্গীর জাগায় বসিয়েছি নিজেকে। নিজের দেহের সাথে নিজের সুন্দরী মায়ের রসালো শরীরের মিলন কল্পনা করে প্রতি বার পৌঁছে গিয়েছি সুখ সর্গে। কিন্তু কাল রাতে উল্টে গেলো কল্পনা গুলো, প্রথম বারের মত, মা মা-ই থেকে গেলো, আর মায়ের সঙ্গী সাজল মায়ের ছেলে। ক্ষণিকের জন্য ঢাকাস্টাড হয়ে গেলো অতুল। আমার চরিত্র ধারণ করে সে এঁকে নিলো স্নান ঘরে অর্ধ নগ্ন মা-ছেলের এক অদ্ভুত দৃশ্য।

ওর কল্পনার সেই দৃশ্যে নিজেদের মনের বারণ উপেক্ষা করে আমি আমার মাকে ধাপে ধাপে উৎসাহিত করলাম নিজের ভরাট দেহ থেকে একটি একটি করে কাপড়ের পরত খুলে ফেলতে। মায়ের রসালো দেহ থেকে মা খুলে ফেললো ভেজা ব্লাউজটা, একটু টানাটানির পর সায়াটাও পড়ে গেলো মাটিতে। আমার সামনে শুধু নিজের অন্তর্বাস পড়ে ভেজা শরীরে দাড়িয়ে আছে আমার ৪৯ বছর বয়সী সুন্দরী মা, মায়ের দেহের প্রতিটি ভাজ থেকে চুইয়ে পড়ছে ফোয়ারার পানি, কথাটা চিন্তা করতেই শক্ত হয়ে উঠতে শুরু করলো আমার যৌনাঙ্গ। শক্ত হাতে জড়িয়ে ধরলাম নিজের ধনটা। চোখ বন্ধ করে কাল রাতের কথা গুলো চিন্তা করতে লাগলাম আবার। মা হাঁটু ভেঙে বসে আছে আমারই সামনে। মায়ের লেখা কথা গুলো মনে পড়ে গেলো, আমার রসে ভেজা তোমার ধনটা মুখে পুরে নিয়ে চুষতে লাগলাম। কী দারুণ লাগতেছে চুষতে। সত্যি যেন মায়ের মুখের উষ্ণতা অনুভব করতে পারলাম আমার নুনুর আগায়। টনটন করতে লাগলো আমার পুরুষাঙ্গটা। বীর্যের চাপ যে আর আটকে রাখতে পারছি না। আমার সমস্ত দেহ কাঁপতে লাগলো। হঠাৎ, বাইরে থেকে ভেসে এলো মায়ের ডাক, অতুল!

দ্বিতীয় বারের মত দিবা স্বপ্ন ছেড়ে বাস্তবে ফিরে আসতে হল আমায়। পানির কল বন্ধ করে গোসলখানার দরজাটা একটু ফাঁক করে চিৎকার করলাম, কী হল? দুর থেকে মায়ের কণ্ঠ ভেসে এলো, একটু আমার ঘরে আসতে পারিস? তাড়াতাড়ি। শুনে মনে হল এখনই যেতে হবে। আসতেছি, বলে দরজাটা ফের লাগিয়ে দিলাম। তোয়ালে দিয়ে নিজের গা মুছতে মুছতে হঠাৎ মনে পড়ে গেলো কাল রাতে মায়ের লেখা শেষ উত্তরটা। মায়ের সঙ্গী যখন জানতে চেলো, চরিত্র-বদলের সময় মা সত্যি আমার কথা কল্পনা করছিলো কিনা, বাংলা ভাষার সব থেকে ছোট্ট শব্দ গুলোর একটি লিখে রাতের কথার ইতি টেনে দিয়েছিলো মা, বলেছিল, হ্যাঁ। ক্ষুদ্র সেই একটা শব্দের মধ্যে যেন লুকিয়ে আছে হাজারও রহস্য।

গোসলখানা থেকে বেরিয়ে পরার কাপড় খুঁজছি এমন সময় আবার মায়ের ডাক এলো, অতুল, একটু তাড়াতাড়ি আয় না সোনা। নিজের দিকে এক বার তাকালাম, পরনের তোয়ালেটা বেশ চওড়া, মাজা থেকে পা পর্যন্ত পুরোটাই প্রায় ঢাকা। মনে হল আপাতত ওতেই কাজ চলে যাবে। মায়ের কথা শুনে এসে না হয় এক বারেই কাপড় খোজা যাবে। তোয়ালেটা খুলে আবার একটু ভালো করে পেঁচিয়ে নিয়ে বেরিয়ে গেলাম ঘর থেকে। মায়ের ঘরের দরজা ভেজানো। আমি কাছে গিয়ে ডাক দিলাম।

– আসবো?

– হ্যাঁ, হ্যাঁ।

মায়ের গলায় একটা অস্থিরতা। দরজাটা ঠেলে খুলে দিতেই আমার বুক কেঁপে উঠলো। আলমারির সামনে দাড়িয়ে আছে মা। মায়ের চুল গুলো এখনও বেশ ভেজা, এই মাত্র নিশ্চয় স্নান সেরে বেরিয়েছে। কিন্তু যেটা আমাকে চমকে দিলো, তা মায়ের পোশাক। মায়ের সুন্দর তামাটে দেহটা জড়িয়ে রেখেছে শুধু একটা খয়েরি ব্লাউজ আর তার সাথে মেলানো সায়া। সায়াটা বেশ নিচু করে পরাই পেটের পুরোটাই আগলা হয়ে আছে। বুকের গভীর ভাজটাও দেখা যাচ্ছে ব্লাউজের গলার কাছে। মাকে এই অবস্থায় দেখেই আমার গলা শুকিয়ে আসতে লাগল। মায়ের ঘরে এই রকম অর্ধ নগ্ন দেহে দাড়িয়ে আছি আমি আর মা। আমার হাত-পা ঠাণ্ডা হয়ে আসছে। তোয়ালের মধ্যে আমার যৌনাঙ্গটা সামান্য লাফিয়ে উঠে কাপড়ে গুঁতো মারল। এক মুহূর্তের জন্য মনে হল মায়ের দৃষ্টি চলে গেল সেই খানেই।

আমি দু’ এক বার চেষ্টা করেও মুখ থেকে একটা শব্দও বের করতে পারলাম না। ব্লাউজ আর সায়ায় ঢাকা মায়ের ঢেউ খেলানো দেহটা কেড়ে নিয়েছে আমার কথা বলার সব ক্ষমতা। ঘরের নিস্তব্ধতা ভেঙে মা-ই কথা বলে উঠলো।

– উফ… তাড়াতাড়ি এখানে আয় না সোনা।

– কী হইছে?

– আসবি তো!

মায়ের ভ্রু কুঁচকানো, কণ্ঠে বিরক্তি। মাকে আর অপেক্ষা না করিয়ে এগিয়ে গেলাম মায়ের দিকে। বারবার আমার চোখ চলে যাচ্ছে মায়ের শরীরে, কখনও মায়ের টলটলে বুকের ভাজে তো কখনও মায়ের উন্মুক্ত পেটে। মায়ের ঠিক সামনে গিয়ে দাঁড়ালাম আমি। মায়ের দেহ থেকে একটা উষ্ণতা এসে ঠেকে যাচ্ছে আমার শরীরে, তবুও আমার হাত-পা যেন বরফ হয়েই আছে। তোয়ালের মধ্যে শুধু নড়ে উঠলো আমার যৌনাঙ্গটা।

– কী হল?

– আমার সায়ার ফিতায় ফাঁশ লেগে গেছে। কিছুতেই খুলতে পারতেছি না। টানাটানি করতে গিয়ে আরো টাইট হয়ে গিয়ে পেট কেটে যাইতেছে। তুই একটু দেখ না খুলতে পারিস কি না।

কারণ যাই হোক, মা যে নিজের মুখে আমাকে মায়ের সায়ার ফিতা খুলতে বলছে, ভেবেই আমার গলা শুকিয়ে আসতে লাগলো। শুধু মাথা নেড়ে সায় দিয়ে আমি মায়ের সামনে হাঁটু ভেঙে বসে পড়লাম আমি। আমার মুখের ঠিক সামনে মায়ের নাভি। তামাটে গভীর ছিদ্রটা কী দারুণ দেখাচ্ছে, যেন খুব ছোট একটা কাশার কলস। তার থেকে দৃষ্টি একটু নিচু করতেই চোখে পড়লো গিঁট বেঁধে যাওয়া সায়ার ফিতায়। কাঁপা কাঁপে হাত গুলো উপরে তুলে মায়ের পেট স্পর্শ করলাম আমি। সাথে সাথে যেন বিদ্যুতের স্রোত এসে ঠেকে গেলো আমার হাতে। মাও একটু নড়ে উঠলো, তোর হাত এমন ঠাণ্ডা!

– সরি, এই মাত্র গোসল করে আসলাম তো।

– ওহ। তাড়াতাড়ি খুলতে পারিস কি না দেখ না, সোনা। পেটে এমন ব্যথা করতেছে।

গিঁট খুলতে ফিতাটা নিয়ে বেশ টানাটানি করতে হল। আমার হাতের টানে মায়ের শরীরও দুলতে লাগলো হালকা হালকা। এক বার সাহস করে উপরে উঁকি দিলাম আমি। ব্লাউজের পাতলা কাপড়ের মধ্যে থেকে থেকে নেচে উঠছে মায়ের বিরাট মাই গুলো। এই বুঝি কাপড়ের বাধন ছিঁড়ে বেরিয়ে এলো স্তন জোড়া। তাড়াতাড়ি চোখ সরিয়ে নিয়ে ফিতার জট ছাড়াতে লাগলাম আবার। একটু পরেই ফিতাটা খুলে এলো। মা একটা লম্বা হাঁপ ছেড়ে সায়াটা দুই হাতে চেপে ধরল। উপর থেকে মায়ের গলা শুনতে পেলাম, বাঁচালি আমাকে। মায়ের পেটে আসলেও ফিতার দাগ হয়ে গেছে। খুব ইচ্ছা করছিল সেখানে চোট চেপে ধরতে কিন্তু সাহস হল না। দাড়িয়ে দরজার দিকে এগুতে লাগলাম আমি।

হঠাৎ পেছন থেকে মায়ের কণ্ঠ ভেসে এলো।

– কোথায় যাস?

– আ.. ইয়ে… ঘরে।

– একটু বস, তোর সাথে কথা আছে।

– মানে.. আগে… ঘরে গিয়ে কাপড় পরে আসি?

– আহা, বস না। গরমের দিন… আর তুই তো আর খালি গায়ে নাই!

– তা নাই কিন্তু…

– বস, এত কিন্তু করিস না। তোর সাথে কথা বলতে বলতে আমিও কাপড়টা পাল্টাই ফেলি।

– তুমি… মানে… আমার সামনে…

– বস তো। এত ঢং করতেছিস! আমি এই আলমারির পাল্লার আড়ালে দাঁড়ালেই তো হল!

মায়ের সাথে তর্ক করে লাভ নেই। ঘরের দরজার পাশে রাখা মোড়াটার ওপর বসে পড়লাম আমি আর মা নিজের আলমারির পাল্লাটা খুলে তার আড়ালে গিয়ে দাঁড়ালো। আপন মনেই আমার চোখ চলে গেলো আলমারির কবজার কাছের ফাঁকে। ভালো করে দেখা যাচ্ছ না ঠিকই কিন্তু থেকে থেকে উঁকি দিচ্ছে মায়ের দেহটা। আমার শরীরে একটা চঞ্চলতা ছড়িয়ে পড়তে লাগলো। তোয়ালের মধ্যে তৈরি হয়ে ওঠা তাঁবুটা এখন নিশ্চয় পরিষ্কার দেখা যাচ্ছে। আমি একটু গলা পরিষ্কার করে বললাম, কী কথা?

– কী কথা?

– বাহ, তুমি না বললা আমার সাথে কী জরুরী কথা আছে তোমার?

– ওহ জরুরী ঠিক না। মানে… কালকে রাতের ঘটনা নিয়ে। তুই কি কালকে ওই গল্পটা পড়ছিলি?

মায়ের এত খোলা খুলি প্রশ্নে অপ্রস্তুত হয়ে গেলাম আমি। নিজেকে সান্ত করে উত্তর দিতে চেষ্টা করলাম।

– ইয়ে… আ… মানে… ওই ছেলেটার গল্প তো? হ্যাঁ, পড়ছি।

– তুই কি আগেও ওই রকম গল্প পড়ছিস?

– মানে… ইয়ে… চটি পড়ছি কিন্তু ওই রকম চটি না।

– ওই রকম মানে… মা-ছেলে?

– হ্যাঁ, ওই রকম পড়ি নাই।

মা খুব মন দিয়ে আলমারি থেকে কিছু খুঁজতে শুরু করলো। থেকে থেকে ব্লাউজ আর সায়ায় ঢাকা মায়ের শরীরের ঝলক দেখতে পারছি পাল্লার ফাঁক দিয়ে। আমার নুনুটা কিছুতেই নরম হতে চাচ্ছে না। তোয়ালেটা একটু ঠিক করে নিয়ে, মোড়ায় নড়ে চড়ে বসলাম আবার।

– পড়ে তোর কেমন লাগলো?

– মমম.. ইয়ে… মানে…

– মানে… তোর এক্সাইটিং লাগলো?

মা কথাটা ঠিক কোন দিকে নিয়ে যেতে চাচ্ছে বুঝতে না পারলেও, মায়ের মুখে এই রকম খোলা খুলি প্রশ্ন শুনে আমার দেহে একটা হালকা উত্তেজনা ছড়িয়ে পড়তে লাগলো। নিজের মনের জড়তা গুলো ঠেলে সরিয়ে দিতে চেষ্টা করলাম আমি। এই ধরনের প্রশ্নে বিচলিত হওয়ার সময় আমরা অনেক আগেই পেরিয়ে এসেছি।

– হমমম…।

– আচ্ছা তুই কী ওর সব কথা পড়ছিস?

– ঢাকাস্টাডের? হ্যাঁ। কেন?

– মানে… তোর কি মনে হয় তোর অবস্থাও ওর মতো?

– ওর মতো মানে?

– ও যেমন বলল, ওর মাকে নিয়ে ও ওই সব চিন্তা করে না। ওর ফ্যান্টাসিটা অন্যদের কে নিয়ে। এমন হতে পারে না যে … যে… তোর টাও…

মা কথাটা শেষ না করলেও প্রশ্নটা আমি বুঝতে পারছি। কিন্তু এর উত্তরটা যে মোটেও সহজ না। গল্পের বই পড়েতে পড়তে আমরা মাঝে মাঝে গল্পের চরিত্রদের মনের অবস্থা বুঝতে চেষ্টা করি, হয়তো দু’দণ্ডের জন্য নিজেদেরকে বসাই তাদের জাগায়, কল্পনা করতে চেষ্টা করি তাদের জীবনের অনুভূতি গুলো। লেখা বর্ণনা ব্যবহার করে মনে মনে গড়তে চেষ্টা করি কাল্পনিক একজন অচেনা মানুষকে। পৃথিবীর ঢাকাস্টাড-দের চোখে আমিও সেই রকমই একটা গল্পের চরিত্র। স্বল্প সময়ের জন্য তারা আমাকে বুঝতে চায়, হতে চায় আমার মত। আমার জাগায় নিজেদের কল্পনা করে তারা খুঁজে নেই এক নিষিদ্ধ সম্পর্কের স্বাদ, মেটায় তাদের জীবনের অজাচার তৃষ্ণা। কিন্তু গল্পের পাঠকরা যেমন গল্প পড়া শেষ হতেই ফিরে যায় বাস্তবে, নিজেদের দেহের চাহিদা মিটে যেতেই ঢাকাস্টাড-রাও আবার চলে যায় তাদের সুন্দর সাজানো গোছানো সাধারণ জীবন গুলিতে। অতুল আর নাজনীনরা শুধু থেকে যায় জীবনের দো’টানার মাঝে, পাপ আর সুখের দাঁড়িপাল্লা সমান করার এক অসম্ভব যুদ্ধে। নিঃশব্দে মাথা নিচু করে বসে থাকলাম আমি।

– তুই বুঝতেছিস আমি কী বলতেছি?

– হ্যাঁ, বুঝতেছি। কিন্তু… মানে… আমার মনে হয় না আমার ব্যাপারটা ওর মত।

– তুই ঠিক জানিস? এমনও তো হতে পারে…

মায়ের কথা শেষ হওয়ার আগেই আমি বাধা দিলাম।

– জানি না তোমাকে কী করে বোঝায়। ধর… এই যে তুমি জিজ্ঞেস করলা গল্পটা পড়ে আমার এক্সাইটিং লাগছে কি না। যদি বলি লাগছে কিন্তু সেইটা শুধু গল্পর জন্য না?

– মানে?

– গল্পটা পড়ে যে আমার ভালো লাগে নাই তা না, কিন্তু গল্পটা যে তুমি আর আমি এক সাথে পড়তেছি সেইটা চিন্তা করে আমার ভিতরে এমন একটা অনুভূতি হল সেইটা কথায় বোঝানো সম্ভব না।

– হমমম…

– মানে…

– কী? বল আমাকে?

– কিছু দিন আগেও সেক্স মানেই ছিল পর্ন। ঘণ্টার পর ঘণ্টা পার হয়ে যেত ওই সব ভিডিও দেখে। কিন্তু এখন ওই গুলা সব ফালতু লাগে। এমন কি বাইরে মেয়েদেরকে দেখলেও কেমন একটা অনাগ্রহ। সুন্দরী সব মেয়েরা চোখের সামনে দিয়ে হেটে যাইতেছে, কিন্তু তাদের দিকে তাকাই দেখতেও ইচ্ছা করতেছে না। অথচ..

– অথচ কী?

– অথচ… তুমি যখন রাতে ওই ঘরে গিয়ে কথা বল, তোমাকে আমি দেখতে পারি না, তুমি কী ভাবতেছো আমি জানি না। তবুও তোমার কথা মনে হলেই আমার পুরা শরীর ছটফট করতে থাকে। মনে হয় গায়ে আগুন জলতেছে। এমন কি এই যে এখন…

কথাটা মুখ থেকে বেরিয়ে যেতেই নিজেকে থামালাম আমি। কী বলতে যাচ্ছিলাম আমি এটা! না, না, এই কথাটা আমি শেষ করতে পারবো না। মাথা নিচু করে চুপ করে বসে থাকলাম আমি, মা-ও পাল্লার আড়ালে চুপ করে দাড়িয়ে আছে। নিস্তব্ধ ঘরের বাতাসটা যেন ক্রমেই আরো ভারী হয়ে আসছে। আমার হাতের লোম গুলো খাঁড়া হয়ে দাড়িয়ে পড়তে শুরু করেছে। আঙুল গুলো হয়ে আসছে ঠাণ্ডা। ঘরের নিস্তব্ধতা ভেঙে মাঝে মাঝে শুনতে পারছি মায়ের নিশ্বাসের শব্দ। হঠাৎ ভারী বাতাস ঠেলে ভেসে এলো মায়ের সান্ত কণ্ঠ।

– এখন কী?

– ন… ন….. না কিছু না।

– অতুল…

আমি চুপ করে থাকলাম। মা আবারো ডাকল আমাকে।

– অতুল….

মনের মধ্যে একটা দৃঢ় কণ্ঠ বলে উঠলো, না, না, মা, না আমাকে জোর করো না। আমি বলতে পারবো না। কিন্তু মা যেন এবার প্রায় চিৎকার করে উঠলো।

– অতুল! বল আমাকে!

– এই যে তুমি ওখানে দাড়াই আছো। আমি তোমাকে দেখতে পারতেছি না। তবুও কথাটা চিন্তা করেই আমার পুরা গায়ে একটা চঞ্চল ভাব। শাড়ি ছাড়া তুমি দাড়াই আছো ভেবেই আমার… আমার…

– হমম…

এবার মায়ের চুপ করে থাকার পালা। মুহূর্তের পর মুহূর্ত কেটে যাচ্ছে কিন্তু মা আর কিছু বলছে না। আমার কথা শুনে কি মা ভেঙে পড়ছে? কিন্তু আমার কী দোষ? মা-ই তো জোর দিলো জানার জন্য। আপন মনেই আমার মুখ থেকে কথা বেরিয়ে এলো, সরি মা। কিছুক্ষণ পর মা সান্ত কণ্ঠে জিজ্ঞেস করলো, সরি কেন?

– আমার অবস্থা ঢাকাস্টাডের মত হলে হয়তো তোমার জন্য অনেক সহজ হতো কিন্তু… কিন্তু…

– যেইটা হয় নাই, সেইটা নিয়ে চিন্তা করে লাভ কী?

– আচ্ছা, একটা কথা বলবা?

– কী কথা?

– ওর গল্পটা পড়ে তোমার কেমন লাগলো?

– আমার?

– হ্যাঁ।

– সত্যি শুনবি?

– হ্যাঁ।

– মানে… আমি ঠিক প্রথমে বুঝি নাই যে গল্পটা ইয়ে নিয়ে… মানে মা-ছেলে নিয়ে। তারপর…. যখন বুঝতে পারলাম, বারবার মনে হইতেছিল আর পড়বো না, বন্ধ করে দেই। কিন্তু আবার বন্ধও করতে পারতেছিলাম না। মনে হইতেছিল, দেখিই না ঘটনা কোন দিকে যায়।

– তারপর?

– আস্তে আস্তে পড়তে পড়তে দেখলাম আমার বেশ ভালোই লাগতেছে। মনে হল আমি যে রোলপ্লে করি, অনেকটা তার মতই তো। সবই সাজানো গল্প। সত্যি কিছু তো না। রোলপ্লের মতো দুই জন মিলে গল্প না বানায়ে, পুরাটা এক জন মানুষের লেখা।

– তোমার… ইয়ে… এক্সাইটিং লাগলো?

– হমম…

– আচ্ছা তুমি যে কালকে বললা যে একটা মা আর তার ছেলের সম্পর্ক হতে পারে সেইটা তুমি চিন্তাই করতে পারো না?

– হ্যাঁ?

– তাহলে… তাহলে… তুমি…

– রোলপ্লে করলাম কেন?

– হ্যাঁ।

– জানি না। ওকে যে আমি কৌতূহলের কথা বলছি সেটা মিথ্যা না। আমার খুব জানতে ইচ্ছা করতেছিলো ব্যাপারটা কেমন হয়। মানুষ কী নিয়ে কথা বলে বা কী ধরনের ভাষা ব্যবহার করে। তোকে আমি আগেও বলছি, এখন আমার প্রায়ই এমন কিছু করতে ইচ্ছা করে যেইটা সমাজের নিয়মের বাইরে। কালকেও আমার সেই রকম ইচ্ছা করতেছিল, যেন কী একটা রোমাঞ্চের টান ওর গল্পটাতে। এই রকম একটা সত্যিকারের সম্পর্কতে না জড়িয়ে রোলপ্লে করে তার একটা সাদ পাওয়া যাবে… তাই হয়তো…

– হমমম….

– আচ্ছা, অতুল?

– কী, মা?

– আমাকে ঠিক করে একটা কথা বলবি?

– কী?

– তোর কি এখনও…

মা কী জানতে চাচ্ছে বুঝতে পেরেও বিশ্বাস হচ্ছে না। আমি মাথা উঁচু করে আলমারির দিকে তাকালাম। হঠাৎ আমার মনে হল কবজার ফাঁক দিয়ে যেন মাও তাকিয়ে আছে আমার দিকে। উত্তেজনায় আমার হাত পা ঠাণ্ডা হয়ে আসছে। শুকিয়ে আসছে গলা। কী মা, আমার এখনও কী? কয়েকবার চেষ্টা করেও কথা গুলো উচ্চারণ করতে পারলাম না। আগে মাকেই নিজের প্রশ্নটা শেষ করতে হবে। দেয়াল ঘড়ির কাঁটার শব্দে যেন কাঁপছে পুরো ঘরটা।

– … আমার কথা ভেবে….

আমাকে আর অপেক্ষা করিও না, মা। আমি আর পারছি না। সমস্ত দেহে একটা অস্থিরতা, ক্রমেই সেটা আরো তীব্র হয়ে উঠছে।

– … ওইখানে …

মায়ের কথাটা শুনেই আমার পায়ের ফাঁকে একটা বিদ্যুৎ স্রোত খেলে গেলো।

– … শক্ত হয়ে গেছে?

মায়ের প্রশ্ন শুনে মনে হল তখনই আমার যৌনাঙ্গে ফেটে ছুটে বেরুবে বীর্য ধারা। মায়ের কথা গুলো আমার মাথায় বন-বন করে ঘুরতে লাগল। উত্তেজনায় কাঁপতে শুরু করেছে আমার হাত-পা। আমার ঠোট গুলো খুলেও কোনো শব্দ বের করতে পারলাম না। নিজের দেহের সমস্ত শক্তি দিয়ে চেষ্টা করতে লাগলাম কিছু বলার জন্য। আমার বুকের মধ্যে একটা প্রবল চাপ। মনে হল এই বুঝি চোখ থেকে পানি বেরিয়ে আসবে। অস্পষ্ট ভাবে আমার মুখ থেকে বেরিয়ে এলো, হ…..হ…. হ্যাঁ মা।

– তোর কি ইচ্ছা করতেছে তোয়ালে থেকে ওইটা বের করে ধরতে?

উত্তেজনায় তোয়ালের মধ্যে লাফিয়ে উঠলো আমার ধন। মায়ের হাঁপ ছাড়ার একটা পরিষ্কার শব্দ কানে ভেসে এলো আমার কানে। তাহলে কি সত্যি কবজার ফাঁক দিয়ে মা আমার দিকে তাকিয়ে আছে।

– হ্যাঁ।

– আমি অনুমতি দিলে তুই তাই করবি?

আগেও এই রকম হয়েছে। ঘটনার চাপে মা এগিয়ে গিয়েছে অন্ধকার এই বাসনার দিকে। তারপরই আত্মগ্লানিতে ভেঙে পড়েছে মা। আমার থেকে দুরে সরে গিয়েছে তীব্র অপরাধ-বোধে। আবারও আমি সেই একই ঘটনা হতে দিতে পারি না। মা কী করতে যাচ্ছে অন্তত একবার মাকে সেটা স্মরণ করানো উচিত আমার।

– মা?

– কী?

– তুমি কি পরে এইটা মেনে নিতে পারবা?

– আমি জানি না। মেনে নেওয়া, না নেওয়া, সেইটা নিয়ে আমি এখন ভাবতে পারতেছি না। তুই শুধু আমাকে বল আমি যদি তোকে তোয়ালেটা সরাই ফেলতে বলি, তুই তাই করবি আমার জন্য?

আপন মনেই আমার হাত চলে গেলো তোয়ালের গিঁটের কাছে। আর পিছ-পা হওয়ার সুযোগ নেই। একটা ছোট্ট টান দিতেই তোয়ালের ভেজা কাপড়টা আমার গা বেয়ে পড়ে যেতে শুরু করলো। আর তার সাথেই লাফিয়ে দাঁড়িয়ে গেলো আমার ধনটা। হাত বাড়িয়ে মুঠো করে ধরলাম গোপনাঙ্গটাকে। পাল্লার ওপার থেকে শুনতে পেলাম মায়ের ঠোট ফসকে বেরিয়ে আসা আবছা শব্দ, ওহ অতুল! সামান্য দুরে দাড়িয়ে আমার মা আমাকে দেখছে। কিন্তু আর দশ দিন মা আমাকে যে ভাবে দেখে মোটেও সেভাবে না। মায়ের দৃষ্টিতে লোভ, মায়ের মনে ভোগের বাসনা। মাকে নিয়ে আমার মনে যেই নিষিদ্ধ সম্ভোগের তীব্র ইচ্ছা, আজ মায়ের মনে আমাকে নিয়েও সেই একই চিন্তা। যেই মা গত কিছুদিনে আমার মনের সব যৌন চাহিদার কেন্দ্রবীন্দু হয়ে উঠেছে, সেই মা-ই এখন অর্ধ নগ্ন দেহে দাড়িয়ে প্রথম বারের মত নিজের চোখে দেখছে আমার দেহের সব থেকে গোপন অঙ্গটাকে। আমার হাতের মধ্যে গর্জে উঠলো আমার টনটন করতে থাকা যৌনাঙ্গ। মা কি সেইটা দেখতে পারছে?

মায়ের ঘরের একটা মোড়ায় নগ্ন শরীরের বসে আছি আমি। দেহের শেষ আবরণ, আমার গায়ে জড়ানো তোয়ালেটা মাজা থেকে খুলে মাটিতে ফেলে দিয়েছি আমি। আমার থেকে সামান্য দুরে দাড়িয়ে আছে আমার সুন্দরী মা। মায়ের ভরাট দেহটা কোন মতে আটকে রেখেছে পাতলা সুতির কাপড়ের ব্লাউজ আর সায়া। নিজের ঢেউ খেলানো শরীরের অপরিসীম সৌন্দর্য আড়াল করার প্রচেষ্টায় মা গিয়ে দাঁড়িয়েছে আলমারির পাল্লার পেছনে। কবজার ফাঁক দিয়ে আমার মা এক ভাবে তাকিয়ে আছে নিজের ছেলের উন্মুক্ত শরীরের দিকে। মায়ের দৃষ্টি আমি অনুভব করতে পারছি আমার দেহের প্রতিটি অংশে। তুমুল উত্তেজনায় লৌহদণ্ডের মতো দাড়িয়ে আছে আমার যৌনাঙ্গ। চুপ-চাপ ঘরটাতে শুধু থেকে থেকে শোনা যাচ্ছে মা-ছেলের ভারি নিশ্বাসের গর্জন। তারই মধ্যে ভেসে এলো মায়ের কাঁপা কণ্ঠস্বর।

– তুই… তুই…. তুই কি আমাকে দেখতে পারতেছিস?

– ঠিক তেমন না। পাল্লার ফাঁক দিয়ে… মাঝে মাঝে।

– তারপরও? তা কেমন করে সম্ভব?

– জানি না। তুমি ওখানে দাড়াই আছো, খালি ব্লাউজ আর পেটিকোট পরে। কবজার ফাঁক দিয়ে তুমি আমাকে দেখতে পারতেছো। সব যেন একটা স্বপ্নর মতো। আমার বুকের মধ্যে এমন ছটফট করতেছে, সেটার সাথে আর কিছুর তুলনা হয় না। কোনো ভিডিও-র না, কোনো চটির না, এমন কি অন্য কোনো মেয়ের-ও না। কোনো সুন্দরীই যে তোমার ধারে কাছেও আসতে পারবে না।

– অতুল… এভাবে বলিস না।

আমার মনের মধ্যে একটা দৃঢ় কণ্ঠস্বর বলে উঠলো, অনেক কথা লুকিয়েছি, আর না। নিজের কথায় ফুটিয়ে তুলতে চেষ্টা করলাম আমার মনোবল।

– কেন না মা? তুমি জানতে চাইছিলা তুমি বললে আমি তোয়ালেটা ফেলে দিবো কি না। সত্যিটা শুনবা? আমি তোমার জন্য তার থেকে অনেক বেশি করতে রাজি।

– অতুল?

– কেন না? সেইটাই তো সত্যি।

– আমি যা বলবো তুই তাই করবি?

– বলেই দেখো না।

– তুই… তুই…

– কী মা? কী করবো আমি?

– তুই ওই ঘরে বসে কী করিস আমি কোনো দিন জানতে চাই নাই।

– হমমম।

– আজকে তুই আমাকে দেখাবি?

মায়ের প্রশ্ন শুনেই আমার বুক কেঁপে উঠলো। তবুও সেই দৃঢ় কণ্ঠস্বরটা শুনতে পেলাম মনের মধ্যে, আর পিছ-পা না, অতুল, আর পিছ-পা না।

– আজকে?

– এখন, আমার সামনে।

চরিত্র বদল করে শিউলি আনটিকে আমার মায়ের জাগায় বসিয়ে এক দিন এই একই খেলা খেলেছিলাম আমি। তাও আবার মায়ের এই ঘরেই। কিন্তু আজ কোনো খেলা না, কোনো চরিত্র ধারণ না। আজ মা নিজের মুখেই আমাকে বলছে হস্তমৈথুনে মেতে উঠতে। আর সেটা করতে হবে মায়ের চোখের সামনে। আমার নগ্ন দেহের প্রতিটি লোম যেন দাড়িয়ে আছে এই প্রবল উত্তেজনায়। কোনো কথায় মায়ের অনুরোধের উত্তর দেওয়া সম্ভব না। আমি আমার হাত একটু আগ-পিছ করে ডলতে শুরু করলাম আমার নুনুটা। মা আমাকে দেখছে, মা আমার বীর্যপাত দেখতে চায়। আমার ধনটা নেচে উঠলো হাতের মধ্যে।

– অতুল?

আমি আর কথা বলতে পারছি না। মাথা নেড়ে সামান্য হুংকার করে উঠলাম আমি।

– হমম?

– আমি যাই করি না কেন, তুই ওখান থেকে উঠে আসবি না।

আবারও সেই হুংকার।

– হমমম…

কী করবে মা? কিসের আকর্ষণ উপেক্ষা করে আমাকে বসে থাকতে হবে এই মোড়ায়? প্রতীক্ষায় আমার দম বন্ধ হয়ে আসছে। এক চোখে তাকিয়ে থাকলাম আলমারির দিকে। যেন কয় এক যুগ পেরিয়ে যাচ্ছে অপেক্ষায়। পাল্লার ফাঁক দিয়ে দেখার চেষ্টা করতে লাগলাম। হঠাৎ মায়ের খোলা পিঠের একটা ঝলক দেখতে পেয়ে নেচে উঠলো আমার ধনটা। ঠিক দেখলাম তো নাকি সব আমার চোখের ভুল? একটু পরেই পাল্লার আড়াল থেকে খয়েরি কাপড়ের একটা ছোট্ট দলা উড়ে এসে পড়লো মাটিতে। একবার সেটা ভালো করে দেখেই আমার চোখ গুলো বুজে আসতে লাগলো উত্তেজনায়। মা নিজের ব্লাউজটা খুলে ফেলেছে। মায়ের সুন্দর রসালো মাই গুলো এখন শুধু অন্তর্বাসের ফিনফিনে কাপড়ে বাঁধা। বিরাট আকারের স্তন গুলো হয়তো অন্তর্বাসের ওপর দিয়ে উপচে বেরিয়ে আছে। উত্তেজনায় আমার মুখ থেকে বেরিয়ে এলো, মা!

মা এবার সামান্য সামনে ঝুঁকল। পাল্লার আড়াল থেকে এক মুহূর্তের জন্য মায়ের মাথাটা উঁকি দিলো। একটু পরেই মায়ের পায়ের কাছে জড়ো হল খয়েরি কাপড়ের গুচ্ছ। মা নিজের পা দিয়ে একটু ঠেলে দিতেই মায়ের পরনের সায়াটা এসে পড়লো আমার খুব কাছে। আমার থেকে মাত্র কয় এক হাত দুরে দাড়িয়ে আছে আমার সুন্দরী মা। মায়ের অপূর্ব দেহের লজ্জা ঢেকে রাখার ব্যর্থ চেষ্টা করছে অন্তর্বাসের পাতলা কাপড়। এক দিন এই ঘরের খাটের নিচে লুকিয়ে দেখেছিলাম অন্তর্বাসে মোড়া মায়ের ভরাট দেহটা। মায়ের বাতাবি লেবুর মতো রসালো নিতম্বগুলো কি ভাবে টেনে ধরেছিল প্যানটির পাতলা কাপড়কে। মুহূর্তে আমার চোখের সামনে ভেসে উঠলো সেই দৃশ্যটা। সেদিন মনে হয়েছিলো ফিনফিনে কাপড়ের আবরণটা টেনে ছিঁড়ে ফেলবে মায়ের ভরাট শ্রোণিদেশ। কিন্তু আজ যে আর লুকোচুরি না। মা নিজেই নিজের দেহ থেকে একটা একটা করে খুলে ফেলছে কাপড়ের আবরণ গুলো। আলমারির পাল্লার আড়ালে দাড়িয়ে হলেও, নিজের নগ্ন ছেলেকে সামনে বসিয়ে মা নিজ হাতেই নিজের শরীরটাকে উন্মুক্ত করে দিচ্ছে। আমার হাতের মধ্যে আমার নুনুটা ঝাঁকি দিয়ে উঠলো, ধনের আগা থেকে বেরিয়ে এলো এক ফোটা চটচটে রস।

– অতুল?

মায়ের কণ্ঠে দুষ্টুমি আর বাসনা মিশে একাকার হয়ে গেছে। কে ডাকছে আমাকে? আমার ৪৯ বছর বয়েসী শিক্ষিকা মা নাকি সেই লাস্যময়ী ডলি যে রাতের পর রাত শুধু নিজের কথা দিয়েই অপরিচিত সব লম্পটদের পৌঁছে দেই যৌন-প্রাপ্তির চুড়ায়? হঠাৎ যেন আর দু’জনকে আলাদা করতে পারছি না আমি। মা আবার ডাকল আমাকে, অতুল? মায়ের গলায় কামোত্তেজনার ভেজা ছোঁয়া। শুনেই আমার চোখ বুজে আসতে চেলো। আমি যেন নিশ্বাস নিতে ভুলে গেলাম। ভুলে গেলাম কথা বলতে। শুধু বুকের গভীর থেকে বেরিয়ে এলো একটা গর্জন, মমমম…মা?

– মায়ের গায়ে শুধু ব্রা আর প্যানটি। তোর ইচ্ছা করতেছে না মাকে এই অবস্থায় দেখতে?

– হমমমমম….

– মায়েরও খুব ইচ্ছা করতেছে তোকে দেখাতে।

– ওহহহহহহহ মা!

– কিন্তু সেইটা আর এক দিন। আজকে মা শুধু দেখতে চায় মায়ের সোনা কী করে মায়ের কথা চিন্তা করে নিজেকে নিয়ে খেলে। তুই পারবি না মাকে সেইটা দেখাতে?

মায়ের কথা পড়েই এত দিন আমি হারিয়ে গিয়েছিলাম যৌন স্বর্গে। আজ আর লেখা কথা না। শুনতে পারছি মায়ের কণ্ঠ। মায়ের বলা প্রতিটি শব্দ থেকে যেন যৌনতা চুইয়ে চুইয়ে পড়ছে। এখনই যেন আমার ধন ফেটে যাবে বির্যচাপে। শক্ত করে নুনুটা হাতে মুঠো করে ধরলাম আমি।

– মমমমমম….

– তুই এক দিন মায়ের খোলা কাপড় ঘেঁটে মায়ের ব্রা-প্যানটি বের করছিলি, তাই না?

– হমমমমম…

– এখন আর তোকে অত কষ্ট করতে হবে না।

পাল্লার আড়াল থেকে মায়ের হাতটা বেরিয়ে এলো। একটা ফিতা মায়ের হাত বেয়ে গড়িয়ে আসতে দেখেই দেখেই আমার যৌনাঙ্গের আগা থেকে বেরিয়ে এলো আরো এক ফোটা রস। মা নিজের শ্যামলা বুকটা আগলা করে ফেলছে দরজার ওপারে, মায়ের ভরাট বুক থেকে টেনে খুলে ফেলছে শেষ কাপড়ের স্তরটিও। মা নিজের হাতের মধ্যে বক্ষবন্ধনীটা জড়ো করে ছুড়ে দিলো আমার দিকে। সাদা লেসের কাঁচলিটা পড়লো আমার কোলের ওপর। আপন মনেই সেটা তুলে নিয়ে নাকের কাছে ধরলাম আমি। কী দারুণ এক উষ্ণ সুবাস। কোনো কৃত্রিম বোতলের বাসনা না, মায়ের দেহের ঘ্রাণ। মায়ের স্তনের অপূর্ব গন্ধ ছড়িয়ে যেতে লাগলো আমার সমস্ত শরীরে।

– মায়ের গায়ে আর মাত্র একটা কাপড়। তুই সেটা চাস না, সোনা?

– মমমম….

– বল, অতুল। মায়ের প্যানটিটা চাস তুই?

মায়ের লজ্জা অঙ্গের শেষ আবরণটা মা খুলে ফেলবে আমারই জন্য। শুধু আমাকে শব্দ করে অনুরোধটা করতে হবে। এত দিন আমি ভেবে এসেছি কাজটা কতই না সহজ হবে, কিন্তু এখন একটা শব্দ উচ্চারণ করার শক্তিও যে নেই আমার কণ্ঠে। আমার সমস্ত শরীর যে ক্রমেই আড়ষ্ট হয়ে আসছে। আমার একটা কথায় কাচা সোনার তৈরি মায়ের ভরাট দেহটা হয়ে যাবে উন্মুক্ত, উলঙ্গ। আমাকে যে সেই কথাটা বলতেই হবে। নিজের দেহের সব শক্তি দিয়ে হলেও বলতে হবে। আমার মুখ থেকে আবছা ভাবে বেরিয় এলো, হ্যাঁ, মা।

একটু সামনে ঝুঁকতেই পাল্লার আড়াল থেকে উঁকি দিলো মায়ের মাথা আর মসৃণ খোলা কাঁধ। মা হয়তো সামান্য ঘুরলেই আমি দেখতে পাবো মায়ের বিরাট নগ্ন স্তন গুলো। আমি যে আর এই উত্তেজনা চেপে রাখতে পারছি না। আমার ধন লাফিয়ে বেশ খানিকটা চটচটে রস বেরিয়ে এলো আগা থেকে। না, না, এখনই না। শক্ত হাতে চেপে ধরলাম আমার যৌনাঙ্গের গোঁড়াটা। এমন সময় আলমারির পেছন থেকে আবার মায়ের হাত টা দেখা গেলো, মায়ের হাতে জড়ানো কাপড়ের দলাটাও দেখা যাচ্ছে পরিষ্কার ভাবে। অপেক্ষায় আমার বুকটা যেন আমার দেহ ছিঁড়ে বেরিয়ে আসবে। মায়ের কবজির জোরে মা ফিনফিনে সাদা কাপড়ের দলাটা ছুড়ে দিলো আমার দিকে। আমার বুকের ওপর এসে পড়লো মায়ের পাতলা সাদা প্যানটি, ফিনফিনে কাপড়ে এখনও লেগে আছে মায়ের দেহের উষ্ণতা। আলমারির পাল্লার আড়ালে সম্পূর্ণ নগ্ন দেহে দাড়িয়ে আছে আমার মা। মায়ের ভরাট টলটলে শরীরটাতে এক চিলতে কাপড়ও নেই। কবজার ফাঁক দিয়ে আমার ন্যাংটা শরীরটার দিকে তাকিয়ে আছে মা। ইচ্ছা করছে এখনই ছুটে গিয়ে জড়িয়ে ধরি মাকে। মায়ের ন্যাংটা দেহের সর্বত্র হাত বুলিয়ে নিজের কাছে টেনে নি মাকে। নরম মাই গুলো দুই হাতে চেপে ধরে মায়ের নিতম্বের ফাঁকে ঠেলে ধরি আমার টনটন করতে থাকা ধনটা।

– অতুল, তুই কিন্তু কথা দিছিস ওখান থেকে উঠে আসবি না।

কী আশ্চর্য। মা যেন আমার মনের কথা গুলো শুনতে পারছে। এর পরও কি মায়ের সাথে পৃথিবীর আর কোনো মেয়ের তুলনা হয়? উঠে দাঁড়াবার ক্ষমতাও যেন আমার শরীরে আর বাকি নেই। দেহের সব শক্তি যেন জড়ো হয়েছে আমার যৌনাঙ্গে। আমি আবার কষ্ট করে গর্জন করে উঠলাম, হমমম…।

– ওহ অতুল… তোর মোটা ধনটা দেখে আমার ভোঁদাটা এমন ভিজে গেছে, নিশ্চয় প্যানটিটাও ভেজা।

ওহ, মা, কী বললে তুমি এটা। আমার বুকের ওপর পড়ে থাকা মায়ের অন্তর্বাসটা হাতে তুলে নিয়ে চেপে ধরলাম আমার নাকের সামনে। আমার ফুসফুস ভরে গেলো এক অপূর্ব বাসনায়। মায়ের দেহের সব থেকে গোপন অঙ্গের সুবাস ছড়িয়ে পড়ছে আমার সমস্ত দেহে। পাতলা কাপড়টা হাতে নিয়ে জড়িয়ে ধরলাম আমার যৌনাঙ্গটা। মায়ের গুদের উষ্ণতার ছোঁয়া পেতেই লাফিয়ে উঠলো আমার ধন। আমি আর নিজেকে আটকে রাখতে পারলাম না। আপন মনেই আমার চোখ বুজে এলো। এক ফোটা রস ছুটে বেরিয়ে এলো আমার ধন থেকে।

– ব্রার কাপের মধ্যে ঢেলে দে তোর মাল। সব টুকু কিন্তু মায়ের চায়। মমমমম… চিন্তা কর তোর মালে ঢাকা ব্রাটা মা পরে ঘুরে বেড়াবে। তোর মাল ঠেকে যাবে আমার মাই-এর সাথে। মমম…. চিন্তা করেই আমার গুদ আরো ভিজে উঠতেছে।

মায়ের কথা আমাকে পাগল করে দিচ্ছে। মায়ের কাঁচলি এক হাতে ধরলাম আমার ধনের আগায়। অন্য হাতে মায়ের প্যানটি দিয়ে আমার যৌনাঙ্গ জড়িয়ে ধরে আগ-পিছ করতে লাগলাম আমি। প্রতিটি চাপের সাথে থকথকে বীর্যে ভরে যেতে লাগলো মায়ের কাঁচলির কাপটা।

– ওহ সোনা, কী সুন্দর তোর ধনটা। মার ইচ্ছা করতেছে এখনই গিয়ে তোর নুনুর উপরে বসতে। মমমম.. আমার গুদের মধ্যে তোর গরম বীজ… ওহ অতুল। খেঁচ, তোর পুরু ধনটা খেঁচ মায়ের জন্য। মা-ও তোর জন্য নিজের বোঁটা টানতেছে, গুদ ডলতেছে। মমমমম… ওহহহহহহহহহ…..

মায়ের কণ্ঠের কম্পন শুনে মনে হল মায়ের দেহেও খেলে যাচ্ছে কাম-মোচনের ঝড়। আমার কথা ভেবে মায়ের দেহ নেচে উঠছে, রসে ভিজে উঠছে মায়ের গোপন অঙ্গ। হয়তো মায়ের গুদ চুইয়ে পড়তে শুরু করেছে সেই রস, একটু একটু করে মায়ের পা বেয়ে গড়িয়ে পড়ছে সেই অমৃত মধু। বীর্যপাত শেষ হওয়ার আগেই আমার পুরো দেহে আবার কম্পন শুরু হল। এ যে আগে কখনও হয়নি। আমার সম্পূর্ণ দেহ নেচে উঠলো এক তীব্র ঝাঁকুনি দিয়ে আর তার সাথে বেড়ে গেলো বীর্যস্রোতের ধারা। সব টুকু মায়ের চায়, মনে পড়ে গেলো মায়ের লাস্যময়ী কণ্ঠের সেই আবেদন। কাঁচলির মধ্যে ঢেলে দিতে লাগলাম ফোটার পর ফোটা। যেন সব বাঁধ ভেঙে গিয়ে আমার দেহের সমস্ত শক্তি আমার যৌনাঙ্গ থেকে বেরিয়ে যেয়ে জমা হচ্ছে মায়ের বক্ষবন্ধনীতে।

যেন কয় এক মিনিট পর হুশ ফিরল আমার। আমার হাত-পায়ের কম্পন থামতেই, কষ্ট করে নিজের চোখ খুললাম আমি। মা এখনও পাল্লার ওপারে দাড়িয়ে। দু’পায়ে শক্তি সঞ্চয় করে হাঁপাতে হাঁপাতে দাড়াতে চেষ্টা করলাম আমি। আমার দেহে যেন আর কোনো বল নেই। সোজা হয়ে দাড়াতেও কষ্ট হচ্ছে আমার। মাকে জড়িয়ে ধরার সেই তীব্র বাসনা আবার জেগে উঠলো আমার মনে। কত দিন অপেক্ষা করেছি এই নগ্ন আলিঙ্গনের জন্য। এত কাছে এসেও এখন ফিরে যাবো? না, তা হয় না। আলমারির দিকে এক পা দিয়ে, কাঁপা কণ্ঠে মাকে ডাকলাম আমি।

– মা….

পাল্লার ওপার থেকে ভেসে এলো মায়ের ভাঙা কষ্ট। মায়ের কথায় একটা অস্থিরতা।

– অ… অতুল…

– হ্যাঁ মা?

– তুই না ঘরে গিয়ে কাপড় পরতে চাইতেছিলি?

মায়ের কণ্ঠে এবার একটা দুষ্টুমির আভাস। বুঝলাম আমাদের খেলা এখানেই শেষ। আর না এগিয়ে হাতে ধরে থাকা মায়ের অন্তর্বাসের দিকে তাকালাম আমি।

– হ্যাঁ… কিন্তু…

– কিন্তু কী?

– এই.. এই গুলা।

– ওহ… মোড়ার উপরে রেখে দে।

যেই মোড়ায় এতক্ষণ বসে ছিলাম, তার উপর আস্তে করে মায়ের বক্ষবন্ধনী আর প্যানটিটা নামিয়ে রাখলাম। কাঁচলির কাপের মধ্যে বেশ খানিকটা কামরস জমা হয়েছে। সত্যি কি মা এই বক্ষবন্ধনীটা নিজের গায়ে জড়াবে? মায়ের ভরাট মাইয়ের ওপর আমার যৌনরস, কথাটা ভেবেই একটু নেচে উঠলো আমার নরম হতে থাকা যৌনাঙ্গটা। মাটি থেকে তোয়ালেটা তুলে নিজের গায়ে জড়িয়ে নিলাম আমি। তারপর ঘর থেকে বেরিয়ে যেতে লাগলাম। হঠাৎ পেছন থেকে মায়ের গলা ভেসে এলো, তুই খাওয়ার টেবিলে বস। মায়ের কণ্ঠে আবারও সেই দুষ্টুমি খেলে গেলো, আমিও কাপড় পরে আসতেছি।

No comments:

Post a Comment

'