সতর্কীকরণ

আপনার যদি ১৮+ বয়স না হয় তবে দয়াকরে এই সাইট ত্যাগ করুন! এই সাইটে প্রকাশিত গল্প গুলো আমাদেব় লেখা ও ইন্টারনেট থেকে সংগ্রহ করা, শুধু আপনাকে সাময়িক আনন্দ দেয়ার জন্য!

Tuesday 30 June 2020

দেয়ালের ওপারে [পার্ট ৪]

Written by KurtWag



অধ্যায় ১৮ – অস্বাভাবিক ১

সকাল থেকেই বুকের মধ্যে একটা চাপা উত্তেজনা। মনের মধ্যে চলছে এক যুদ্ধ। এক বার মনে হয় এই সুযোগ, আব্বা ঢাকায় নেই, মা আর আমি সারাদিন বাড়িতে একা, এবারই প্রসঙ্গ তোলার সময়। ঠিক পরক্ষণেই মনে হয় কী প্রসঙ্গ, কত টুকু আমি স্বীকার করতে পারবো মায়ের সামনে? কী বলবো আমি? যে আমি রাতের পর রাত মায়ের একান্ততা ভঙ্গ করে পড়েছি মায়ের যৌনালাপ, মায়ের শরীরের বর্ণনা পড়ে ভ্রমণ করেছি কাম তৃপ্তির ভুবন। এমন কি শুধু তাই না, খাটের নিচে লুকিয়ে মা কে দেখেছি বিবস্ত্র হতে, মাকে দেখেছি নিজের ভরাট শরীর থেকে একটা একটা করে কাপড় খুলে নিজের দেহটাকে আমার চোখের সামনে উজাড় করে দিতে। 


আর শিউলি আনটির সাথে যা হয়েছে? কোন মুখে আমার মাকে বলবো যে মায়ের সম্পর্কে আমার মনে যে অন্ধকার বাসনা ঘর বেঁধেছে, তার চিকিৎসা করতে গিয়ে শিউলি আনটি নিজের দেহ, সম্ভ্রম সব তুলে দিয়েছে আমার হাতে, আমার মা হওয়ার অভিনয় করে আমার মনের ইচ্ছা গুলোকে বাস্তব রূপ দিয়েছেন। মায়ের ঘরের খাটে শুয়ে শিউলি আনটিকে নগ্ন করে উনার সুন্দর দেহে প্রবেশ করেছি আমি, আমার বীজে ভোরে দিয়েছি উনার যৌন গহ্বর, এবং এর সবই মা-ছেলের চরিত্র ধারণ করে। না, না, আমি কিছুতেই মাকে এই সব কিছু বলতে পারবো না। কিন্তু বলতে যে আমাকে হবেই। নিজের মনের অন্ধকার বাসনার কথা বাদ দিলেও আমাকে যে জানতেই হবে কেন মা রাতের পর রাত অপরিচিত সব লম্পটদের সাথে খেলছে এই লীলা খেলা। কেন মা নিজের শ্লীলতা তুলে দিচ্ছে ইন্টারনেটের এই কাম পিপাসীদের হাতে?

দিনের বেশির ভাগটাই কেটে গেলো আমার ঘরে। আমার হাত-পা অবশ হয়ে আছে। কোনো শক্তি নেই, কোনো অনুভূতি নেই। যেন বরফ দিয়ে তৈরি আমার শরীরটা। শ্বেত মেরুর মাঝে শুধু আমার মনটাতে জ্বলছে আগুন। বিকেলের শেষ আলোটা নিভে গিয়ে কখন যে চারিদিকে ঘুটঘুট অন্ধকার হয়ে গেছে টেরও পাইনি। খাটের এক কোনে বসে আমার সব কথা গোছানোর চেষ্টা করেও পারছি না। মাকে কত টুকু না বললেই না? এমন সময় দরজায় টোকা পড়তেই আমার বুকটা যেন লাফিয়ে উঠে আমার গলায় আটকে গেলো। আমি যে কথাই বলতে পারছি না। কী করে মাকে এতো কিছু বলবো, এতো কিছু জিজ্ঞেস করবো? অনেক কষ্টে আমার মুখ থেকে বেরিয়ে এলো, মা, আসো।

হঠাৎ ঘরের বাতি জালানোতে আমার চোক ধাঁধিয়ে উঠলো। আমি মিটমিট চোখে দরজার দিকে তাকিয়ে দেখলাম মা ভ্রু কুঁচকে আমার দিকে তাকিয়ে আছে। মায়ের চেহারায় একটা আবছা অস্থিরতা, একটা ক্ষীণ দুশ্চিন্তা। আমি কষ্ট করে চোখ খোলা রাখার চেষ্টা করে মায়ের দিকে তাকিয়ে হাসতে, মা আমার কাছে এসে খাটের ওপর বসলো।

মা: কী রে, তুই ঠিক আছিস? সারা দিন ঘরে বসে আছিস, কথা বার্তা বলতেছিস না। কী হইছে তোর?

এবার কি মাকে বলবো সব কিছু? এক বার চেষ্টা করেও বলতে পারলাম না, মিথ্যেটা বেরিয়ে এলো।

অতুল: কই? কিছু না তো।

মা: অতুল, ঠিক করে বল আমাকে। আমি তোর মা। আমি ঠিক দেখতে পারতেছি একটা কিছু নিয়ে তুই অনেক টেনশনে আছিস। বল আমাকে। তোর ভার্সিটির কোনো সমস্যা?

অতুল: না, না, ভার্সিটিতে সব ঠিক আছে।

মা: তাহলে? আচ্ছা… আমাকে সত্যি করে বলবি…. তুই কি…

অতুল: কী?

মা: মানে… তোর কি কোনো… ইয়ে মানে… কোনো মেয়েকে নিয়ে…

না, আর এড়ানো যায় না। আমি কিছু না বললেও মা যেন আমার মনের মধ্যের ঝড়টা ঠিকই ধরে ফেলছে। একটা বড় নিশ্বাস নিয়ে মাথা নিচু করে আমার পায়ের পাতার দিকে তাকালাম আমি।

অতুল: মা, আমি… মানে…

মা: বল আমাকে। আমি তোর মা। আমি যদি তোর সমস্যা না বুঝি, কে বুঝবে? বল, কোনো মেয়েকে নিয়ে কিছু হইছে?

আমি নিশ্বাস ফেলে মায়ের দিকে তাকালাম। ফ্যাকাসে চেহারা করে বললাম, ঠিক তা না।

মা: তাহলে?

অতুল: আগে বলো তুমি পুরা কথাটা না শুনে রিএ্যাক্ট করবা না।

মা: আচ্ছা ঠিক আছে। আয় প্রমিজ।

কথা গুলো কিছুতেই গুছিয়ে উঠতে পারছি না। সারা বিকেল যে টুকু চিন্তা করেছিলাম, সেই টুকুও নিমেষেই সব কোথায় উধাও হয়ে যাচ্ছে। মুখ দিয়ে এলো-মেলো অগোছালো কথা বেরিয়ে আসতে লাগলো।

অতুল: মানে… মা.. তুমি যে… তোমার একটা… আমি তোমার চ্যাটের বিষয়টা….

মায়ের চেহারায় যেন মুহূর্তেই নেমে এলো কালবৈশাখীর অন্ধকার। নিশ্বাসে একটা অস্বস্তি। ঠোট গুলো কাঁপছে আবছা ভাবে। মা এক হাতের মুঠোয় শক্ত করে ধরলো অন্য হাত। আমি আবার মাটির দিকে তাকিয়ে বলতে শুরু করলাম।

অতুল: মা বিশ্বাস করো আমি .. মানে… আমি ঠিক ইচ্ছা করে… এক দিন অনেক রাতে দেখলাম তুমি ওই ঘরে কম্পিউটার ব্যবহার করতেছো। আমার খুব কৌতূহল হলো। আমি… আমি… আমি সরি মা, তখন জানলে আমি এইটা নিয়ে আর ঘাঁটতাম না। কিন্তু তখন কিছু না বুঝে আমি তোমার মনিটরটা ক্লোন করলাম আমার ঘরে। তারপর… তারপর… আয় এ্যাম সরি মা।

অনেক কষ্টে মায়ের মুখের দিকে তাকালাম আমি। মায়ের মুখটা যেন পাথরের তৈরি। শ্যামলা সুন্দর মুখটা প্রাণহীন হয়ে গেছে। কোনো অনুভূতি নেই। এক ভাবে শূন্য দৃষ্টিতে মা তাকিয়ে আছে সামনের দেয়ালের দিকে। কী ভাবছে মা? কী বলবে এবার? আমার ওপর রেগে গালাগাল করবে? আমাকে বকা দেবে অনেক? আমি যে আর সহ্য করতে পারছি না। ভয়ে ভয়ে একটা হাত এগিয়ে মায়ের কাঁধে রাখতেই মা নিজেকে টেনে দুরে সরিয়ে নিয়ে, নিজের দুই হাতে নিজের মুখ ঢেকে ফুঁপিয়ে কাঁদতে লাগলো বাচ্চা মেয়ের মতো।

মা: আমাকে ধরিস না, অতুল, আমি নোংরা, আমি অপবিত্র।

অতুল: না, না, মা, এই সব বলো না, প্লীজ।

মা: তুই জানিস না আমি চ্যাটে কী করি?

ঘরে একটা থমথমে নিস্তব্ধতা। আমি কী বলবো জানি না। মাও আর কিছু বলছে না। মাথা তুলে মায়ের দিকে তাকিয়ে দেখি মা মাথা নিচু করে আছে। মায়ের চোখ থেকে ফোটায় ফোটায় পানি পড়ছে মায়ের কোলের মধ্যে ভাজ করে রাখা হাতের ওপর আর মা এক ভাবে সেদিকে তাকিয়ে আছে। সারা দিন আমার মনের মধ্যে একটা ভয় ছিলো, মা যদি কিছু বলে। হঠাৎ সেটা হারিয়ে গিয়ে সেই জাগায় স্থান করে নিলো এক সহানুভূতি। মা রাগ হতে পারে আমি ভেবেছিলাম কিন্তু মায়ের যে মন খারাপ হতে পারে তা তো আমি ভাবিনি। মায়ের চোখের পানি দেখে আমার মনটা খুব ছোট হতে শুরু করলো। গ্লানি আর অপরাধ-বোধ যেন চেপে ধরেছে আমার শ্বাস নালী। আমি তো একবারও মায়ের দিকটা ভেবে দেখিনি। মায়ের অনুভূতি, সুখ, দুঃখ কিছুই আমি আমার চিন্তার মধ্যে আনি নি। কেমন মানুষ আমি?

অতুল: মা, প্লীজ সান্ত হও। প্লীজ আমি এই গুলা কিছুই ভাবি নাই। আমি শুধু… আমি শুধু… জানতে চাই কেন?

আমার এই প্রশ্ন যেন মা আশা করেনি। ছলছল চোখে আমার দিকে একটু অবাক হয়ে তাকালো মা। মায়ের সুন্দর গাল গুলো বেয়ে এক দুই ফোটা পানি গড়িয়ে পড়ছে। মা আঁচল দিয়ে গালটা মুছে, খুব আশ্চর্যের সাথে জিজ্ঞেস করলো, তুই জানতে চাস কেন?

অতুল: হ্যাঁ।

মা: কেন কী?

অতুল: তুমি কেন চ্যাট করো।

মা: তুই আসলেও জানতে চাস?

অতুল: হ্যাঁ।

মা বেশ গভীর চিন্তায় হারিয়ে গেলো কয় এক মুহূর্তের জন্যে। তারপর আনমনা হয়ে বলে উঠলো, শিওর?

অতুল: জানি না।

মা: তোকে শিওর হতে হবে। সব কথা তোর ভালো লাগবে না। নিজের বাবা-মার সম্পর্কে কিছু জিনিস মানুষের কখনই শুনতে ভালো লাগে না।

অতুল: কী বলতেছো তুমি? তোমার আর আব্বার কি… মানে…

শব্দটা আমি চিন্তাও করতে পারছিলাম না। আমাদের এই ছোট সংসারটা কি ভেঙে যাচ্ছে?

মা: স্বামী-স্ত্রীর কী সম্পর্ক হয় সেটা নিশ্চয় তোর বোঝার বয়স হইছে?

অতুল: হ্যাঁ, কিন্তু…

আমি আর শুনতে চাই না। কেন এই কথা তুললাম। আব্বা আর মা কি দু’জন দু’পথে চলে যাচ্ছে? আমি আর সহ্য করতে পারছিলাম না কিন্তু ধনুক থেকে বেরিয়ে যাওয়া তীরের মত, আমার প্রশ্ন গুলোও যে আর ফিরিয়ে নেয়া সম্ভব না। আমার বুক কাঁপছে। কী বলবে মা? যে ওদের ছাড়াছাড়ি হয়ে যাবে?

মা: তোকে যদি বলি আমাদের মধ্যে সেই রকম সম্পর্ক নাই?

অতুল: মা!

মা: তোকে যদি বলি প্রায় বিশ বছর ধরে তোর আব্বা আমার কাছে আসে না?

অতুল: কী বলতেছো? মা, আমি কিছুই বুঝতেছি না।

মা: আমি জানি না তোকে এটা আমার বলা উচিত কি না, আর বললেও কী ভাবে বলি।

মা আমার একটু কাছে এগিয়ে এসে আমার কাঁধে হাত রাখলো। এত অস্থিরতার মধ্যেও মায়ের শরীরের ছোঁয়া লাগতেই যেন আমার মন একটু নেচে উঠলো। আমি মায়ের দিকে তাকালাম। মায়ের টানাটানা চোখ গুলো এক ভাবে তাকিয়ে আছে আমার দিকে। ভাঙা গলায় মা বললো, অতুল আমরা চাই নাই তুই দোনো দিন এই গুলা শুনিস, কিন্তু তুই আমাকে আর কোনো উপায় দিতেছিস না।

অতুল: মা প্লীজ, কী কথা?

মা: আগে আমাকে কথা দে, তুই কোনো পাগলামি করবি না।

অতুল: ঠিক আছে।

মা: তোর আব্বা এক জন অসাধারণ মানুষ। ওর মত ভালো মানুষ আমি দুইটা দেখি নাই।

অতুল: কিন্তু তুমি যে বললা আব্বা তোমাকে ভালোবাসে না? কী ধরনের অসাধারণ স্বামী নিজের স্ত্রীকে ভালোবাসে না?

মা: এই গুলা বলিস না। এই গুলা চিন্তাও করিস না। আমার জন্য, তোর জন্য তোর আব্বা যেইটা করছে তুই তার কিছুই জানিস না।

অতুল: কিন্তু তুমি না এই মাত্র বললা যে আব্বার সাথে তোমার সম্পর্ক ইয়ে… মানে স্বামী-স্ত্রীর সম্পর্ক না?

মা: আমি জানি না কিভাবে এটা তোকে বলি। তুই.. তুই… মানে… তুই হোমোসেক্সুয়ালিটি মানে জানিস?

অতুল: হ্যাঁ, কিন্তু সেইটা এখানে আসতেছে কেন?

মা: কারণ তোর বাবা….

মায়ের ইঙ্গিত এতক্ষণে আমি বুঝে গেছি। হঠাৎ আমার ভীষণ রাগ হতে লাগলো। নিশ্চয় ধরা পড়ে যাওয়াই নিজের দোষ আব্বার ঘাড়ে চাপানোর জন্য মা এই সব আজগুবি কথা বলছে। নিজের অপরাধ লুকনোর জন্য আব্বার সম্পর্কে বানাচ্ছে এই মন গড়া গল্প। আমার ইচ্ছা করতে লাগলো চিৎকার করে উঠতে।

অতুল: মা! কী যাচ্ছেতাই বলতেছো। সত্যি কথা বলতে ইচ্ছা না হলে, বলো না। তাই বলে এই সবের মানে কী? আব্বার সম্পর্কে এই রকম একটা কথা বানাতে তোমার লজ্জা করলো না?

মা: অতুল, আমি জানি, এইটা আমাদের দেশে যে কারো পক্ষে শোনা বা মেনে নেওয়া কঠিন। আর এক জন সন্তানের পক্ষে নিজের বাবার সম্পর্কে শোনাটা কেমন তা আমি কল্পনাও করতে পারি না। তবুও এটাই সত্যি।

অতুল: আমি বিশ্বাস করি না। আব্বা যদি গে হয়, তাহলে আমার জন্ম হলো কিভাবে? নাকি এই বার বলবা আমিও এ্যাডপ্টেড?

মা: অতুল, প্লীজ আমার কথাটা পুরা শোন। আমি জানি তোর এই গুলা শুনতে রাগ লাগতেছে। তাই তোকে আমরা কোনো দিন এই সব বলি নাই। কিন্তু এইটাই সত্যি।

অতুল: না, না, না! সব বাজে কথা।

মা সান্ত ভাবে মাটির দিকে তাকালো। পুরো বাড়িটা থমথমে। শুধু দেয়াল ঘড়ির কাটাটা নড়ছে বিকট শব্দ করে, যেন অনন্তকাল পরপর। মায়ের চেহারায় এক অদ্ভুত ছাপ। যেন মা পরাজিত। যেন কী বলবে জেনেও মা সেটা বলার শক্তি কুলিয়ে উঠতে পারছে না। আমার গা কাঁটা দিয়ে উঠলো। আসলেও কি মা সত্যি কথা বলছে? আমার আব্বা এক জন সমকামী? তাই মা নিরুপায় হয়ে ইন্টারনেটের ভুবনের লম্পটদের হাতে তুলে দিচ্ছে নিজেকে, ক্ষণিকের কৃত্রিম যৌন সুখের আশায়? মা কিছুই বলছে না। সময় যেন এগুচ্ছে ধীর গতিতে। আমার বুকটা শুঁকিয়ে আসছে। কী ভাবছে মা? কী কথা মা বলতে পারছে না সাহস করে? আমি আর অপেক্ষা করতে পারছি না। আমাকে যে জানতেই হবে।

অতুল: মা! কী হলো? বলো? আব্বা হোমোসেক্সুয়াল হলে আমার জন্ম হলো কী করে?

মা: প্লীজ তুই আমাকে জোর করিস না। তুই যদি মেনে নিতে চাস তোর মা একটা বাজে মহিলা। তাহলে তাই মেনে নে। কিন্তু আমি তোকে আর কিছু বলতে পারবো না।

অতুল: মা প্লীজ। এই সব বলো না। দেখো আমি জাস্ট জানতে চাই সত্যিটা কী। আমাকে বলো।

মা: অতুল, তোর আব্বা…

অতুল: হ্যাঁ, আব্বার কী?

মা: তোর আব্বা…. তোর বাইওলজিকাল বাবা না।

হঠাৎ আমার পায়ের তলা থেকে যেন মাটি টেনে সরিয়ে নিলো কেউ। এক মহাশূন্যের মধ্যে আমি ভেসে যাচ্ছি। সব কিছু আলোর বেগে আমার থেকে দুরে সরে যাচ্ছে, আর আমার ভেতরে এক তীব্র বেদনা জমাট বাঁধছে। আমার বুকের ভেতরে ভীষণ ব্যথা করছে। যেন আমার শরীরের প্রতিটি কণা ছিঁড়ে ছিঁড়ে উড়ে যাচ্ছে আমার আশ-পাশের মহাশূন্যে। আমার নিশ্বাস নিতে কষ্ট হচ্ছে। অনেক কষ্টেও নিজেকে সামলাতে পারলাম না, চোখ থেকে বেরিয়ে আসতে শুরু করলো বিন্দু বিন্দু পানি। এ সব যেন আমার অজাচারের শাস্তি। যেন কোনো বৃহৎ শক্তি আমার ওপর প্রতিশোধ নিচ্ছে আমার অপকর্মের জন্য। সব কিছু ভুলে গিয়ে আমি মাকে জড়িয়ে ধরে কাঁদতে শুরু করলাম।

অতুল: মা, প্লীজ আমি ভুল করছি। আমি অনেক ভুল করছি। তোমার চ্যাট পড়া আমার ঠিক হয় নাই। কিন্তু এইটা বলো না। বলো আব্বাই আমার আসল বাবা।

মা আমার মাথায় হাত রেখে আমাকে বুকে টেনে নিলো। মায়ের হাত কাঁপছে। কাঁপা কণ্ঠে মা সান্ত্বনা দিতে চেষ্টা করলো।

মা: অতুল সান্ত হ। তোর সাথে রক্তের সম্পর্ক না থাকলেও তোর আব্বাই তোর আসল বাবা। তোর আব্বা তোকে যতটা ভালোবাসে সেটা খুব কম বাবাই করে থাকে। রক্তের সম্পর্কটাই সব না। শুধু তাই না, তোর আব্বার সাথে আমার বিয়ে না হলে, আমরা এখনও বেঁচে থাকতাম কি না জানি না।

অতুল: না, মা, না। প্লীজ বলো এই সব মিথ্যা কথা।

ক্রমেই যেন আমাদের স্বাভাবিক জীবন টার সব ভারসাম্য হারিয়ে যাচ্ছে। এত দিন নিজের যে পরিচয়, যে বাস্তবতা, যে রক্তের সংযোগ চিনে এসেছি, তার সবই যে কয়েক মিনিটে ভেঙে তছনছ হয়ে গেলো। ছোট বেলা থেকে যেই লোকটিকে নিজের বাবা বলে চিনেছি, পদে পদে যাকে অনুসরণ করেছি, যাকে নিজের জীবনের সব থেকে ঘনিষ্ঠ দু’জনের এক জন মনে করেছি, সেই মানুষটি আমার কেউ না। আমার সাথে তার কোন রক্তের সম্পর্ক নেই। সবই যেন একটা দুঃস্বপ্ন। মনে মনে খুব চেষ্টা করলাম জেগে ওঠার। যেন চোখ খুললেই সব কোথায় চলে যাবে আর আমি ফিরে যাবো আমাদের সাজানো সংসারে। কিন্তু না, আমরা রয়ে গেলাম সেই একই দুঃস্বপ্নের মাঝে।


মা আমার পিঠে হাত বুলিয়ে আমাকে সোজা করে বসালো। আমার থুতনিতে হাত দিয়ে আমার মাথা উঁচু করে আমার গালে নিজের গাল চেপে ধরে একটা চুমু খেলো। তারপর আমার মাথায় হাত বুলিয়ে আদর করতে লাগলো।

মা: কালকে যে মানুষটা তোর আব্বা ছিলো, আজকে সেই একই মানুষটা তোর আব্বা আছে।

আমি অনেক কষ্টে মায়ের চোখের দিকে তাকাতে মা একটু হেসে আমাকে বললো, বাবা হওয়া কী এতই সহজ? একটা মেয়ের সাথে কয়েক মিনিট সময় কাটালেই একটা বাচ্চা হতে পারে। কিন্তু বাবা হতে হলে সেই বাচ্চাটাকে মানুষ করতে হয় ঠিক যেমন তোর আব্বা তোকে করছে।

মায়ের সব কথা আমি বুঝি তবুও সত্যিটা যে কিছুতেই মেনে নিতে পারছিলাম না। সারা জীবন যেটাকে স্বাভাবিক মনে করে এসেছি তার কিছুই যে আর নেই। নিজের মায়ের পরকীয়া প্রেম সম্পর্কে যখন জানতে পারি, সেটাকে আমি অগ্রহণযোগ্য মনে করেছিলাম। তারপর যখন মাকে মা হিসাবে না দেখে একজন নারী হিসাবে দেখলাম তখন মনে করেছিলাম সেটা একটা মানসিক রোগ। এই সব ঘটনার কিছু দিন পরই যখন এই আজকে জানতে পারলাম যে আমার আব্বার সাথে শুধু যে আমার কোনো রক্তের সম্পর্ক নেই তাই না, যেই মানুষটাকে আমি বাবা বলে জেনেছি চিরকাল, আমার মায়ের নারী রূপ, আমার মায়ের যৌন আকর্ষণ তার কাছে অবান্তর। সে শুধুই আমার মায়ের কাগজের স্বামী। স্বাভাবিক-অস্বাভাবিকের যে মাপ-কাঠিতে নিজেকে এবং নিজের আশ-পাশের পৃথিবীকে বিচার করেছি চিরকাল তার এখনও কোনো অর্থ আছে কি?



অধ্যায় ১৯ – অস্বাভাবিক ২

মা আমাকে একটু ঝাকিয়ে জিজ্ঞেস করলো, অতুল? কিছু বল সোনা।

অতুল: কী বলবো?

মা: তুই … তুই কী ভাবতেছিস?

অতুল: জানি না। আমার আস… মানে আমার বাইওলজিকাল ফাদার কে?

মা: সবই যখন তোকে বললাম…. তুই পল্লব কে চিনিস?

অতুল: শিউলি আনটির…

মা: হ্যাঁ, শিউলি বড় ভাই। পল্লব তোর…

অতুল: মানে শিউলি আন্টি আমার…

মা: তোর ফুপু।

ভাগ্য যেন আমাকে দাবার গুটি মনে করে খেলছে। মায়ের সুন্দরী বান্ধবী, শিউলি আনটি নিজের শরীর আমার হাতে তুলে দিয়েছিলেন আমার মন থেকে অজাচারের বীজ সরানোর জন্য। অথচো কল্পনার অগাম্যগমন সারাতে গিয়ে উনি আর আমি যে জড়িয়ে পড়েছি বাস্তব নিষিদ্ধ সম্পর্কে। তিনি আমার মায়ের বান্ধবী হওয়ার পাশাপাশি, তার সাথে রয়েছে আমার রক্তের সম্পর্ক। শিউলি আনটির দেহে আমি অনেক বার প্রবেশ করেছি চরিত্র ধারনের খেলার অংশ হিসাবে। কোনো দিনই চিন্তা করিনি চরিত্রধারনের বাইরেও সেই সম্পর্কটাতে রয়েছে অগম্যগামন, রয়েছে নিষিদ্ধ মিলনের স্বাদ। উনি কি তাহলে জেনে শুনেই….? তাড়াতাড়ি মাকে জিজ্ঞেস করলাম।

অতুল: শিউলি আনটি কি জানে… যে… মানে… আমি….

মা: না, এমন কি পল্লব-ও জানে না।

অতুল: তুমি উনাকে কখনও বলো নাই?

মা: না, যেই সুযোগ আমার হয় নাই।

অতুল: তুমি আমাকে সব বলবা?

মা: তুই শুনতে চাস?

অতুল: জানি না, কিন্তু তোমার মনে হয় না আমার সব জানা উচিত?

মা: ঠিক আছে। আমাদের কাছ থেকে সত্যিটা তোর পাওনা। তাহলে, প্রথম থেকেই বলি। আমি তখন কেবল ভার্সিটি শেষ করছি। পল্লবকে আমার প্রায় স্কুল জীবন থেকেই খুব ভালো লাগতো। আব্বা-আম্মা-ও ওকে ছেলের মতো আদর করতো। আমরা ধরেই নিছিলাম আমাদের বিয়েতে কোনো বাঁধা হবে না। কিন্তু আব্বা বিয়ের কথা শুনতেই না করে দিলো।

অতুল: কেন?

মা: পল্লবরা বিহারী। যুদ্ধের সময় আমার এক ফুপুকে বিহারীরা ধরে নিয়ে যায়। আব্বার চাচা যখন নিজের মেয়েকে ছাড়াতে যায়, ওরা আর পাক-বাহিনীর শৈন্যরা দাদার চোখের সামনেই ফুপুকে…. যুদ্ধের পর ফুপু সুইসাইড করে, আর আব্বার চাচা মেয়ের শোকে হার্ট এ্যাটাকে মারা যান। পল্লবদের সাথে আমাকের সম্পর্ক ভালো হলেও আব্বা বিহারী জামাই মেনে নিতে চায় নাই। বিয়ের কথা তোলায় আব্বা বেশ রেগে গিয়ে ওকে খুব অপমান করে বাড়ি থেকে বের করে দিছিলো।

অতুল: তারপর?

মা: পল্লব আমার সাথে কথা বন্ধ করে দিলো একদম। কিছু দিন পরে ও হঠাৎ একটা বিয়ে করে দেশের বাইরে চলে গেলো। আর প্রায় সেই সময়ই আমি টের পেলাম আমার কোলে তুই। আমার পাগলের মতো অবস্থা। কী করে কাওকে মুখ দেখাবো? আমার খালি মনে হতো ফুপুর মতো আমিও….

অতুল: নানা ভাই কি জানতো?

মা: না, কিন্তু তোর নানু জানতো। আম্মা আমাকে বলছিলো তাড়াতাড়ি আমার বিয়ে দিয়ে দিলে কেউ কিছু টের পাবে না। প্রথমে আপত্তি করলেও, আম্মার চাপে আমি রাজি হয়ে গেলাম। কিছুদিনের মধ্যেই পাত্ররা আমাকে দেখতে আসতে শুরু করলো। কিন্তু আমার বয়স তখন প্রায় ২৫, এক দিক দিয়ে সেই সময়ের জন্য বয়সটা একটু বেশিই ছিলো, গায়ের রং শ্যামলা, আমরা ততো বড়লোক না, এই সব একটা না একটা কারণে কোনো প্রস্তাবই খুব একটা আগালো না। মেয়ে হওয়াটা আমাদের দেশ-এ খুব কঠিন। সবাই তোকে একটা মানুষের মত না দেখে পন্যর মতো করে দেখে।

প্রায় এক মাস হয়ে গেলো। আম্মা আর আমি তখন খুব চিন্তায়। তাড়াতাড়ি একটা বিয়ে ঠিক না হলে সবাই জেনে যাবে আমি বিয়ের আগেই অন্তঃসত্ত্বা। পল্লব যে আমার কোলে বাচ্চা রেখে চলে গেলো, জানা-জানি হলে, ওকে কেউ কিছুই বলতো না। কিন্তু আমি? আমার যে কোনো উপায় থাকতো না। মনে মনে ঠিক করে নিলাম, আব্বা-আম্মার এই অপমান আমি সহ্য করতে পারবো না। আর আমার কারণে আমার ছোট ভাই-বোনেরও বিয়ে হবে না। আমি ঠিক করে ফেললাম, আমি সুইসাইড করবো।

অতুল: মা?

মা: জানি এখন শুনলে মনে হয় কী পাগলামি কিন্তু তখন আমার মনের অবস্থা তোকে বোঝাতে পারবো না। প্রতিটা মুহূর্ত যেন একটা বিরাট বোঝা কাঁধে নিয়ে ঘুরছি। হাসতে ইচ্ছা করতো না, ভালো কিছু খেতে ইচ্ছা করতো না। শুধু মাথায় ঘুরতো পল্লব আমাকে ফেলে চলে গেলো। সমাজের চোখে আমি তখন একটা অপবিত্র মেয়ে। হয়তো টের পেলে তোর নানাও আমাকে রাস্তায় বের করে দিতো।

তারপর হঠাৎ একদিন একটা প্রস্তাব আসলো। ছেলে যুক্তরাষ্ট থেকে কেবল পড়া শোনা শেষ করে দেশে আসছে, প্রকৌশলী। ওর বাবা-চাচাদের ঢাকা শহরে বেশ বড় কন্স্ট্রাকশনের ব্যবসা। বেশ ধনী মানুষ। ছেলে দেখতে-শুনতেও ভালো। আমরা তো ধরেই নিলাম এই বিয়ে হবে না।

বিদেশে থাকা মানুষ। জোর করলো আমার সাথে একা কথা বলবে, অন্তত পনেরো মিনিট। আম্মা অনেক কষ্টে আব্বাকে রাজি করালো বাইরে একটা খাবার দোকানে দেখা করতে দিতে। দোকানের অন্য দিকে আব্বা-আম্মা বসলে আমাদেরকে দেখতে পারবে কিন্তু শুন্তে পারবে না, এমন একটা জাইগা বেছে আমরা দেখা করলাম। এত বড়লোকের ছেলে কিন্তু কী ভদ্র একটা মানুষ। কোনো অহংকার নাই, টাকার গরম নাই। আমার লেখা পড়ার কথা শুনে আমাকে খুব প্রশংসা করলো। একটা মেয়ে হিসাবে আমি খুব কম মানুষের কাছ থেকেই এই রকম আচরণ পাইছি জীবনে। কিন্তু এক সময় খুব গম্ভীর হয়ে উনি আমাকে বললো, আপনার অন্য কাউকে বিয়ে করা উচিত। আমি একটু রাগ করে বলছিলাম, কেন? আমরা গরীব, আমার গায়ের রঙ কালো, তাই?

– না, না, প্লীজ ভুল বুঝেন না। দোষটা আমার। আপনি কী চমৎকার একটা মেয়ে। কী সুন্দর করে কথা বলেন। আপনার চোখ গুলা কী সুন্দর। আপনার … আপনার … আরও ভালো হাজব্যান্ড প্রাপ্য।

– দেখেন, সত্যি কথাটা বলেন। আমার মনে হয় আমার জানার অধিকার আছে।

– এই দেশে কাউকে এইটা বোঝানো যাবে না।

– ট্রাই করেই দেখেন না। হয়তো আমি এতো বোকা-শোকা না।

– না, না সেইটা বলতেছি না। আচ্ছা কেউ যদি বলে একটা ছেলের মেয়েদেরকে ভালো লাগে না, আপনি কী বলবেন?

– সেটা কী করে হয়?

– পৃথিবীতে এই রকম অনেক ছেলে আছে। তাদের অন্য ছেলেদের ভালো লাগে।

– আপনি কি বলছেন, আপনিও…?

– হ্যাঁ। আমি হোমোসেক্সুয়াল।

– তাহলে বিয়ে করতেছেন কেন?

– আমি যদি মানুষকে এইটা বলি, আপনি চিন্তা করতে পারেন আমার বাবা-মার কী দুর্নাম হবে? আমরা তো কাউকে মুখ দেখাতে পারবো না।

– তাহলে এত দুর এসে এখন না করতেছেন কেন?

– আমি জানি না আমি এই মিথ্যা খেলা খেলতে পারবো কি না। এখানে আসার আগ পর্যন্ত নিজেকে অনেক বুঝাইছি যে আমি পারবো। বিয়ে করে ভান করবো আমি নর্মাল, আর দশটা ছেলের মত। কিন্তু আপনার সাথে কথা বলে মনে হলো আমি আপনাকে ঠকাইতেছি। আমার সাথে বিয়ে হলে আপনি কোনোদিন ম্যারিটাল হ্যাপিনেস পাবেন না। আমার এই বিশ্রী জীবনে আপনাকে শুধু শুধু টানতে চাই না।

– যদি বলি আমিও আপনাকে ঠকাইতেছি?

– মানে?

– আমার একজন কে ভালো লাগতো…

– বয় ফ্রেন্ড?

– জী, আমি… ও… মানে… আয় এ্যাম প্রেগনেন্ট।

– ডাজ হি নো?

– না, আমার আব্বা ওকে মেনে নেই নি। আর ও-ও বিয়ে করে চলে গেছে।

– আয় এ্যাম সো সরি টু হেয়ার দ্যাট। আপনি কি ওকে এখনও ভালোবাসেন?

– ওই কথাটা এখন আমার কাছে খুব অদ্ভুত লাগে। যেই লোকটাকে এত দিন ভালোবাসলাম, সে আমাকে এই অবস্থায় রেখে চলে গেলো। তাহলে ভালোবাসার মানে কী হলো?

– আপনি কি বাচ্চাটাকে রাখতে চান?

– জী? মনে হয়।

– আমার সাথে ওকে রেইজ করবেন? আমি খুব বাবা হতে চায় কিন্তু বুঝতেই পারতেছেন সেটা আমার জন্য ঠিক ঈজি না। আমি জানি না আমাদের থেকে কোনো বড় শক্তি আছে কি না কিন্তু আপনার মনে হয় না আমাদের দেখা হওয়াটা একটা বড় নকশার অংশ? আপনার বাচ্চার একটা বাবার প্রয়োজন। আমার প্রয়োজন একটা ফ্যামিলির। এখানে আপনি একটু ফাঁকিতে পড়তেছেন শুধু।

– মানে?

– মানে আমি ভালো স্বামী হতে পারবো না হয়তো কখনই কিন্তু আয় প্রমিজ যে আমি ভালো জীবন সঙ্গী হওয়ার চেষ্টা করবো।

তোকে বোলে বোঝাতে পারবো না সেই দিন ওই কথা গুলা শুনে আমি কী খুশি হইছিলাম। তোর আব্বার ওই কথাগুলা সেই দিন তোর আর আমার দুই জনার জীবন বাচাই দিছিলো।

অতুল: আব্বা খুব ভালো মানুষ। আরেক জনের বাচ্চা এত সহজে মেনে নিলো।

মা: বললাম না রক্তর সম্পর্কটাই সব না। যার কারণে তোর জন্ম সে জানেও না তুই আছিস, অথচো একজন একদম অপরিচিত মানুষ তোকে নিজের সন্তান হিসাবে মেনে নিলো। আমাদের বিয়ে হয়ে গেলো একই সপ্তাহে। আট মাস পরেই তোর জন্ম হলো, সবাই ভাবলো বাচ্চা আগেই হয়ে গেছে। ডাক্তার, তোর নানি, আর আমরা দুই জন খালি সত্যিটা জানতাম এত দিন। আজকে প্রথম আমি আর কাউকে এই সব বলতেছি। তোর আব্বা তোকে পেয়ে আনন্দে প্রায় পাগল হওয়ার মত। মানুষ নিজের বাচ্চা নিয়েও কোনো দিন এমন পাগলামি করে আমি দেখি নাই।

অতুল: আর তুমি?

মা: আমি কী?

অতুল: মানে তোমার আর আব্বার সম্পর্ক?

অতুল: আমি অনেক চেষ্টা করছি ওকে কাছে টানতে কিন্তু … যা হওয়ার না, তা কি জোর করলে হয়? আমরা কয় একবার… ইয়ে কাছাকাছি হইছি কিন্তু তোর আব্বার তাতে খুব অস্বস্তি লাগে।

অতুল: অস্বস্তি?

মা: চিন্তা কর, তোকে যদি কেউ বলে একটা ছেলের সাথে…

অতুল: মা! ছিঃ।

মা: আর যদি জোর করে সেটা করতে হয় তোকে? তোর ভালো লাগবে? তোর আব্বা জন্য মেয়েরা সেই একই রকম। আমি এক পর্যায়ে চেষ্টা করা বন্ধ করে দিছি। শুধু শুধু মানুষটাকে কষ্ট দিয়ে লাভ কী? তাই এই বিশ বছর আমি…

হঠাৎ মা চুপ করে গেলো। অন্যমনষ্ক ভাবে মাটির দিকে তাকি মাতা নাড়তে লাগলো।

অতুল: বিশ বছর ধরে তুমি কী?

মা: কোনো মা-ই নিজের ছেলের সাথে এই বিষয় নিয়ে কথা বলে না। বলা উচিতও না। তবুও তুই আমার ইন্টারনেট চ্যাট সম্পর্কে যখন জানিস… আর তুই তো এইটাই জানতে চাইতেছিলি। তাই না? যে আমি কেন চ্যাট করি?

অতুল: হ্যাঁ, কিন্তু তোমার বলতে ইচ্ছা না করলে…

মা: কীই আর হবে বললে? তুই আমার সম্পর্কে যা এর মধ্যেই জানিস সেইটাও কোনো ছেলে নিজের মা সম্পর্কে শুনতে চায় না। আর তোর মা কেমন মানুষ সেইটা জানার অধিকার তো তোর আছেই। অতুল, আমার জীবনটা যে এমন হবে তা তো কোনোদিন চিন্তা করি নাই। বিয়ের পর স্বামীর কাছ থেকে সব মেয়েরাই একটু ভালোবাসা আশা করে। তোর আব্বার কাছ থেকে আমি সন্মান, সহযোগিতা, সহানুভুতি, সব পাইছি কিন্তু স্বামীর ভালোবাসা কোনোদিনই পাই নাই। তোর বয়স হইছে। তুই নিশ্চয় জানিস আমি কিসের কথা বলতেছি।

অতুল: হমম।

মা: প্রথমে মনে করতাম এক সময় সব সয়ে যাবে। খানিকটা গেলোও। আমি তোকে নিয়ে ব্যস্ত থাকতাম। ওই সব নিয়ে চিন্তা করারও সময় হতো না। তারপর তুই কলেজে উঠে যাওয়ার পর, হঠাৎ আমার হাতে অনেক সময় হয়ে গেলো। আমি পড়ানোর চাকরিটা নিয়ে নিলাম। আর সেখানেই একদিন…

অতুল: এক দিন কী?

মা: কয় এক মাস আগের কথা। এক দিন ক্লাসের শেষে ছাত্ররা সব তাড়াতাড়ি চলে গেছে। আমিও আমার জিনিস-টিনিস গুছাই বের হবো হঠাৎ চোখে পড়লো সামনের একটা টেবিলের উপরে একটা কাগজের দলা। আমার খুব কৌতুহল হলো। আমি আগায়ে গিয়ে তুলে ওইটা খুলতেই থতমত খেয়ে গেলাম।

অতুল: কেন? কী ছিলো কাগজে?

মা: একটা ছবি। যে এঁকেছে তার হাত ভালো। তাড়াহুড়া করে আঁকা মনে হলো কিন্তু তার পরও চেহারাটা যে আমার পরিষ্কার বোঝা যাচ্ছে। কিন্তু ছবিটাতে…

মায়ের চোখ মুখে এখন একটা ক্ষীন উত্তেজনার ভাব। মায়ের নিশ্বাস ঘন হয়ে আসছে। মা নিজের হাতের আঙুল গুলো নিয়ে খেলতে লাগলো। মা ইতস্ততা করে নিজের ঠেট কামড়ে ধরলো। নিজের সম্পর্কে আজ যা জানলাম তার ধাক্কা এখনও সামলিয়ে উঠতে পারিনি। তারপরও মায়ের উত্তরের প্রতিক্ষায় কোথায় যেন একটা সুপ্ত উত্তেজনা। ছবিটাতে কী ছিলো জানার জন্য আমার প্রাণ ছটফট করতে শুরু করলো।

অতুল: ছবিটাতে কী?

মা: আমি…. আমি…. আমার গায়ে কোনো কাপড় নাই। কেউ আমার একটা নুড ছবি একে তার নিচে লিখছে…

মায়ের নগ্ন দেহের ছবি। মনের এত অস্থীরতার মধ্যেও কথাটা চিন্তা করতেই আমার হাত-পায়ে একটা হীম ভাব ছড়িয়ে পড়তে লাগলো। মায়ের অঙ্গভঙ্গিমাতে মনে হলো মায়ের মনেও ছড়িয়ে পড়ছে চঞ্চলতা।

অতুল: কী লিখছে?

মা: সেক্স গডেস। ছবিটা দেখে আমার প্রথমে বেশ রাগ হলো। ভাবলাম প্রক্টরের কাছে নিয়ে যায়। নালিস করি। কিন্তু তার পর মনে হলো, করে কী হবে? সবাই হাসাহাসি করবে। যে আঁকছে তাকে কি ধরা যাবে? মাঝখান থেকে শুধু আমার একটা নুড ছবি চলে যাবে প্রোক্টর স্যারের কাছে। ঘটনা যাই হোক না কেন, বদনাম সব সময় মেয়েদের হয়। সবাই আমাকে নিয়ে এটা-সেটা বলা শুরু করবে। আমি আর বিষয়টা কারো কাছে নিয়ে যাওয়ার সাহস পাই নাই। বেশ কয় একদিন আমার মেজাজ বেশ খারাপই ছিলো এইটা নিয়ে।

এর বেশ কিছু দিন পরে, একদিন বাসায় আমি একা, গোসল করতেছি। হঠাৎ জানি না কেন ছবিটার কথা মনে হলো আমার। সেক্স জিনিসটা আমি মন থেকে প্রায় সরায়েই দিছিলাম। অল্প বয়সে যখন হয় নাই এই বয়সে আর সেইটা নিয়ে ভেবে লাভ কী? কিন্তু ছবিটার কথা মনে হতেই হঠাৎ আমার সমস্ত শরীরে একটা ছটফট শুরু হয়ে গেলো। একটা অল্প বয়সী ছেলে আমার ছবি আঁকতেছে, আমাকে ডাকতেছে সেক্স গডেস বলে। ছবি আঁকাটা ওর ঠিক হয় নাই কিন্তু ও যে আমাকে নিয়ে ভাবতেছে, আমার কথা চিন্তা করতেছে, সেইটা চিন্তা করতেই যেন অনেক বছরের চাপা দিয়ে রাখা ইচ্ছা সব এক সাথে হুড়মুড় করে বের হয়ে আসলো। গায়ে ফোয়ারার পানি পড়তেছে। আর মনের মধ্যে এই অস্থীরতা। সব মিলে একটু পরেই আমার….

এতক্ষন যা শুনলাম, যা জানলাম, তার ধাক্কাটা যেন মনের পেছনে সরে গিয়ে সামনে ঠাই করে নিলো এক তীব্র কামোত্তেজনা। মা কী বলতে যাচ্ছিলো আমি জানতাম। কিন্তু মায়ের মুখ থেকে কথাটা শোনার প্রতিক্ষায় যেন আমার সমস্ত শরীর দিয়ে বিদ্যুত খেলতে শুরু করলো। ফোয়ারার পানির নিচে নগ্ন দেহে দাড়িয়ে আছে মা। মায়ের ভরাট শরীর থেকে গড়িয়ে পড়ছে পানি। মায়ের মনে সেই ছবিটা। মায়ের উলঙ্গ দেহের একটা স্কেচের নিচে লেখা, যৌন দেবী। আমি আর অপেক্ষা করতে পারছিলাম না। মায়ের মুখ থেকে যে কথাটা না শুনলেই না।

অতুল: তোমার কী হলো?

মা: ক্লাইম্যাক্স মানে জানিস তুই?

অতুল: হ্যাঁ, তোমার কি… ?


মা: হ্যাঁ, ওই ছবির কথা ভেবে আমার তাই হলো। আমার বিশ্বাসই হইতেছিলো না। কী করে এটা সম্ভব। এত দিন যেই জিনিসটা প্রায় ভুলেই গেছিলাম হঠাৎ সেইটা এই ভাবে মাথা চাড়া দিয়ে উঠলো? আমার মন খুব ছটফট করতে লাগলো। তারপর এক দিন না পেরে তোর আব্বাকে কথাটা বললাম।

অতুল: আব্বা কী বললো?

মা: বললো, আমি যদি অন্য কোনো সঙ্গি খুজে নি, তাতে ওর কোনো আপত্তি নাই।

অতুল: মা?

মা: হ্যাঁ আমিও আশ্চর্য হইছিলাম শুনে। কিন্তু তোর আব্বা আমাকে একটা সর্ত্ব দিলো।

অতুল: কী সর্ত্ব?

মা: আমি কী করি, কী না করি, তোর আব্বা কিছু জানতে চায় না। বললো জানলে হয়তো ওর খারাপ লাগতে পারে। সুতরাং আমি না জানালেই ভালো হয়। ইগ্নর*্যান্স ইজ ব্লিস, ও বললো। কিন্তু এইবার হলো সমস্যা। এই বয়সে আমি সঙ্গী পাবো কী করে? যার তার সাথে একটা সম্পর্ক হলে পাঁচটা মানুষ টের পাবে। ঢাকা শহরে দেড় কোটি মানুষ থাকে ঠিকই কিন্তু শহরটা খুব ছোট। কথা আজকে হউক কালকে হউক তোর আব্বার কানে পৌছাবে। তোর কানে পৌছাবে। সেইটা আমি কিছুতেই মেনে নিতে পারতাম না।

তারপর এক দিন ভার্সিটির কম্পিউটার ল্যাব-এ গিয়ে দেখি ছেলে-মেয়েরা কী একটা ওয়েব সাইটে বসে আড্ডা মারে। আমি ল্যাব-এর এ্যাডমিনিস্ট্রেটর কে জিজ্ঞেস করতে ও বললো বাংলা চার্প নামের একটা সাইট। সেখানে অনেক ধরনের আড্ডার ব্যবস্থা আছে। অনেক ধরনের বলতে ও কী ইঙ্গিত করলো আমার বুঝতে কষ্ট হলো না। প্রথমে বেশ কয় এক দিন এমনি ওখানে গেস্ট হিসাবে সাইন ইন করে মানুষের কথা বার্তা দেখতে শুরু করলাম। কী বলে? কী করে? এই সব। তারপর এক দিন সাহস করে নিজের একটা এ্যাকাউন্ট করলাম। পোফাইল বানালাম। আমার ধারনা ছিলো আমার বয়সী এক জন মহিলাকে কেউ পাত্তাই দেবে না। কিন্তু দেখলাম দলে দলে অল্প বয়সী ছেলেরা হুড়মুড় করে আমাকে মেসেজ করতে লাগলো। তারপরে কী হয় তুই তো জানিস।

আমার মনে হলো এই তো বেশ। কেউ আমাকে চেনে না, জানে না। ডলি নামে কত বাঙ্গালী মহিলা আছে। আর ওইটা যে আমার আসল নাম, তাও তো কেউ জানে না। একটা ছোট্ট উইজার নেইমের আড়াল থেকে আমার যা চাওয়া আমি তা পেয়ে যাইতেছি। কেউ জানতেছেও না আমি রাতের পর রাত কী করতেছি। সত্যি কোনো ঝুঁকির মধ্যেও আমাকে জড়াতে হইতেছে না। সবই কথার মাধ্যমে হইতেছে। তোর আব্বার কাছে বা তোর কাছে কথা পৌছানোর কোনো প্রশ্নই ওঠে না।

মা একটা দীর্ঘশ্বাস ফেলে বললো, তখন কি আমি জানতাম যে ধরা বাইরের কারো হাতে না, নিজের ছেলের হাতেই পড়তে হবে? অতুল, তুই নিশ্চয় ভাবতেছিস তোর মা কী বাজে একটা মানুষ। কী নোংরা সব কাজ করতেছি আমি।

অতুল: না, মা। এই গুলা কী বলতেছো? দোষটা তো আমারই। আমি তোমার প্রাইভেসির কোনো মর্জাদা না দিয়ে… আমার উচিত ছিলো তোমাকে আগেই জিজ্ঞেস করা।

মা: তাহলে করিস নাই কেন?

এবার কী বলি? মা কে কোন মুখে বলি যে মা তোমার যৌনালাপ পড়ে আমি পৌছে গিয়েছিলাম এক কাম স্বর্গে। নিজের উপর সমস্ত নিয়ন্ত্রন হারিয়ে তোমার লেখা কথা গুলোকে হস্তমৈথুনের খোরাক হিসাবে ব্যবহার করতে শুরু করেছিলাম। তোমার ওই ছাত্রের আঁকা ছবির মত আমিও কল্পনায় এঁকে নিয়েছিলাম তোমার অনাবৃত রসালো দেহটাতে। তোমার ভরাট শরীরের কথা ভেবে এখনও আমার যৌনাঙ্গ ছড়িয়ে পড়ছে চঞ্চলতা, যৌণ বাসনা। কিন্তু আমি কিছু না বললেও মা যেন একটা আন্দাজ করে নিচ্ছে মনে মনে। আমাকে চমকে দিয়ে মা প্রশ্ন করলো, একটা কথা ঠিক করে বলবি? আমার চ্যাট পড়ে তোর কেমন লাগছিলো?

অতুল: আমার… মানে… আমি…

মা: তোর ভালো লাগছে, তাই না? আর সেই জন্যই তুই এত দিন পরে আমাকে এই সব কথা বললি। তুই ঠিক করতে পারতেছিলি না বলবি নাকি লুকাই লুকাই পড়তে থাকবি।

অতুল: না, মানে… আমি… মা… আমি…

মা: অতুল সত্যি করে বল। তোকে আজকে আমি আমার জীবনের সব গোপন কথা বলছি। এমন অনেক কথা যেটা কোনো মাই নিজের ছেলেকে বলে না। বিনিময়ে আমি তোর কাছ থেকে এই একটা অনেস্টি চাইতেছি। বল আমাকে ঠিক করে।

মায়ের প্রশ্নবানের মুখে পরাজিত হয়ে আমি মাথা দুলিয়ে নিজের দোষ স্বীকার করে নিতে বাধ্য হলাম। আমার উত্তর শুনে মা একটা দীর্ঘশ্বাস ফেলে আমার দিকে ফ্যাকাসে ভাবে তাকালো।

মা: তোকে কী মুখে শাসন করবো তাও আমি জানি না যেখানে আমি নিজেই….। কিন্তু তুই এইটা না করলেই ভালো হতো সোনা। হাজার হলেও আমি তোর মা… আচ্ছা আর একটা কথা ঠিক করে বলবি?

মায়ের ভ্রু কুঁচকানো। মা কী জিজ্ঞেস করবে চিন্তা করেই আমার বুক কেঁপে উঠলো। কী উত্তর দেবো আমি? আমি কি আদেও উত্তর দিতে পারবো? প্রতিটি মুহূর্তে যেন ঘরের নিস্তব্ধতা আমাকে গ্রাস করছে। চেপে ধরছে আমার শ্বাসনালি। ঘরের নির্জনতা চিরে ভেসে এলো মায়ের অস্পষ্ট কণ্ঠ, তুই কী নিজেও… মানে তুই কি কখনও এ্যাডাল্ট চার্পে…? মায়ের চেহারায় একটা বেদনার ছাপ। যেন মা আগেই জানে উত্তরটা কী হবে। নিজেকে খুব নোংরা মনে হতে লাগলো আমার। কী করেছি আমি এটা? পৃথিবীর নিশিদ্ধ সম্পর্কের মধ্যে সব থেকে নিকৃষ্টটাতে জড়িয়ে পড়েছি আমি। ছদ্মনামে নিজের মায়ের সাথে করেছি যৌনালাপ। মা এক ভাবে আমার দিকে তাকিয়ে উত্তরের আশায় বসে আছে। মায়ের দৃষ্টি যেন আমার শরীর ভেদ করে আমার মনের সব দেখতে পারছে। আমি লজ্জায় নিজের মাথা ঝুঁকিয়ে নিতেই মা এক রকম আর্তনাদ করে উঠলো, ছিঃ, ছিঃ, ছিঃ অতুল এইটা তুই কী করলি? আমিই বা কী করলাম? আমি কেমন মা? নিজের ছেলেকেও চিন্তে পারলাম না। তার সাথেই…. ছিঃ।

অতুল: না, না, মা, প্লীজ এই গুলা বলো না। দেখো দোষটা আমার। আমি জাস্ট এক দিন… মানে জাস্ট… আমি সরি মা… আমি জানি না কেন।

মা: তুই কি… বেসগড…

অতুল: হমমম…

মা: ছিঃ অতুল, তোকে আমি কী কী লিখছি চিন্তা করতেও আমার ঘৃনা করতেছে। সব ভুল আমার। আমার সেই ২৩ বছর আগেই গলায় দড়িই দেয়া উচিত ছিলো।

অতুল: মা, প্লীজ সান্ত হও। বললাম তো ভুল আমার। আর তুমিই তো বললা, এই গুলা আসল কিছু না। জাস্ট কথা এদিক ওদিক। আমার সাথে তো তুমি আসলে কিছুই কর নাই। কালকে তুমি আমার যেই মা ছিলা, এখনও তাই আছো।

মা: না, সোনা, না। তুই-ই বল তুই কি এখনও আমাকে ওই একই চোখে দেখতে পারসি? ইন্টারনেটে আমি তোকে যা লিখি, তুই কসম খেয়ে বলতে পারিস আমাকে দেখলে মাঝে মাঝে তোর ওই কথা গুলা মনে হয় না।

ঠিকই তো। আমি তো আর মাকে সেই আগের চোখে দেখতে পারিনা। মা যে এক জন অপশরী কামদেবী সেটার যে একটা পরিষ্কার সচেতনা যেগে থাকে আমার মনে সব সময়। কী করে সেটা অস্বীকার করি? একটু ইতস্ততা করে মায়ের পিঠে আমি হাত রাখলাম। মায়ের ব্লাউজের কাপড়ে হাত ছুতেই যেন মায়ের নারী রূপের সেই সচেতনা আবার একটা ধাক্কা দিলো আমার মনকে। পাতলা কাপড়ের এক দিকে আমার হাত আর অন্য পাশে মায়ের শ্যামলা সুন্দর পিঠটা। মা আমার দিকে মাথা ঘুরিয়ে তাকাতেই আমি হাত টা সরিয়ে নিলাম।

অতুল: তুমি ঠিক। সব আগের মত নাই আর। কিন্তু তোমার মনে হয় না এখন আমরা এক জন আর এক জনের সাথে আরো অনেক বেশি অনেস্ট? তোমার যেটা করতে ইচ্ছা হইছে, সেইটাই তুমি করতেছো। আমার কথা চিন্তা করেই তো তুমি আসল কোনো প্রেমিক না খুঁজে, চ্যাট শুরু করছো, তাই না? আমি জানি কি না জানি তাতে কী আসে যায়?

মা: তুই এখনও আমাকে মা বলে ডাকতে পারবি? তোর লজ্জ্বা করবে না?

অতুল: না, করবে না। আয় এ্যাম সরি মা। আমি আজকেই ক্লোন মনিটর টা খুলে ফেলতেছি। তুমি ওই ঘরে বসে কী করো, না করো, আমি আর কিছু জানতে চাই না।

হঠাৎ কেন এই কথা গুলো বললাম জানি না কিন্তু দেখলাম মা অনেকটা সান্ত হয়ে এসেছে। আমার দিকে তাকিয়ে আবছা ভাবে হাসলো মা।

মা: তুই সিওর আমি এইটা চালিয়ে গেলে তোর কোনো আপত্তি নেই?

অতুল: হ্যাঁ, সিওর।

মা: থ্যাংক ইউ, সোনা। কিন্তু ক্লোনটা তুই খুলবি না।

অতুল: মানে?

মা: তুই তো আমারই ছেলে। তোর কৌতুহল আমি জানি। তুই নিজেকে সামলাতে পারবি না। তার থেকে ক্লোনটা থাক। তুই শুধু আমাকে একটা কথা দে।

অতুল: কী কথা?

মা: আসলে দুইটা কথা। এক, তুই আর কখনও আমার সাথে চ্যাট করবি না।

অতুল: ঠিক আছে। আর অন্যটা?

মা: তোর আব্বাকে আমি যা কথা দিছি, তুই আমাকে সেই একই কথা দিবি। তুই এই ঘরে বসে কী পড়িস, পড়ে তোর কেমন লাগে, তারপর তুই কী করিস সেইটা আমরা কখনও আলোচনা করবো না। তুই আমার গা ছুয়ে কথা দে, তুই আমাকে কখনও এই গুলা নিয়ে কিছু বলবি না।

একটা দীর্ঘশ্বাস ফেলে চিন্তা করলাম, মায়ের সর্ত্ব যুক্তি সঙ্গত, রাজি না হওয়ার কোনো কারণ নেই। নিজের হাত মায়ের হাতে ছুইয়ে বললাম, প্রমিজ।



অধ্যায় ২০ – চেনা পর্দায় অচেনা ছবি ১

আব্বা এখনও ফেরেনি। কাল রাতে এক অদ্ভুত আলোচনায় জেনেছি আমার পিত্রী-পরিচয়ের আসল গল্প। যে লোকটিকে সারা জীবন নিজের বাবা মনে করে এসেছি, কাল রাতে প্রথম জানলাম তার সাথে আমার কোনো রক্তের সম্পর্কই নেই। শত চেষ্টা করেও যেন মনকে বোঝাতে পারছি না যে আমাদের সংসারটা স্বাভাবিকতার ওপর না, আপোষের ওপর তৈরি। দুই বেদনাদায়ক জীবনকে সামাজিক লাঞ্ছনার হাত থেকে বাঁচানোর এক আপোষ আমার আব্বা-মার বিবাহিত জীবন। যেই আপোষের ফলে আমি পেয়েছি এক কৃত্রিম পিত্রী-পরিচয়, পেয়েছি পৃথিবীর চোখে স্বাভাবিক সাজার সুযোগ।

কিন্তু কী স্বাভাবিক আর কি না, তা যে সবই ক্রমেই অর্থহীন হয়ে পড়ছে। নিজের মায়ের পরকীয়া প্রেমের কথা জেনে যে ক্রোধ, ঘৃণা কিছুদিন আগেও অনুভব করেছি, এখন যে তার কিছুই নেই। বরং আছে সহানুভূতি, সমবেদনা। মায়ের টোল পড়া সুন্দর হাসির পেছনে যে লুকানো ছিলো এত গুলো বছরের অসন্তুষ্টি, বেদনা, তা তো আমি কোনো দিনই টের পাই নি। এমন কি মা কে যৌন বাসনার পাত্রী হিসেবে দেখায় আমি যে আত্মগ্লানি আর অনুশোচনায় ভুগছিলাম এতো দিন, তাও যেন সব কেমন গুলিয়ে যাচ্ছে। এখনও সব মেনে নিতে না পারলেও সেটা স্বাভাবিক কি না অন্তত সেই প্রশ্নটা আর উঠছে না মনে। কাল রাতে এক অসাধারণ মুহূর্তে আমি মাকে বলেছি মায়ের পরকীয়া প্রেম, ইন্টারনেটের জগতে মায়ের অজ্ঞাত যৌন সঙ্গীর খোঁজ, রাতের পর রাত মায়ের নিজের শ্লীলতা বিলি, কিছু নিয়েই আমার কোনো আপত্তি নেই। ঠিক একই রকম অদ্ভুত এক ক্ষণ-এ মা আমাকে অনুমতি দিয়েছে মায়ের এই কাম খেলার দর্শক হওয়ার। আমাকে শুধু দু’টো শর্ত মেনে চলতে হবে – এক, আমি দর্শকের চরিত্র ছেড়ে খেলায় অংশ নিতে পারবো না আর, দুই, খেলা শেষ-এ এর কিছুই মায়ের সাথে আলোচনা করতে পারবো না, সেইটাই খেলার নিয়ম। এর কতটা পরস্পরের প্রতি সততা আর কতটুকু সময়ের চাপে বলা কথা, সেই প্রশ্ন করা এখন অবান্তর। যেন অদৃশ্য কালিতে আমরা দু’জন এক চুক্তি শই করেছি। এই সবের কিছুই স্বাভাবিক কি না জানি না, কিন্তু তা তে এখন কিছু যায় আসে কি?

মায়ের সাথে ঠিক করা নিয়ম অনুযায়ী চলছে সারা দিন। আর দশটা দিনের মতো আমরা কথা বলেছি, এক সাথে বসে দেখেছি দূরদর্শনের অনুষ্ঠান, সেই অনুষ্ঠানের অতিরঞ্জিত পারিবারিক সমস্যা নিয়ে করেছি হাসি তামাশা, রাতে খাবার টেবিলে এক সাথে বসে দিনের ঘটে যাওয়া এটা সেটা নিয়ে গল্প করেছি। সেখানে কাল রাতের কোনো উল্লেখ ছিলো না। একটু পরে কী হবে, সেই বিষয়ও উঠলাম না আমরা কেউই। রাতে ঘরের সব আলো নিভে গেলে মা কী করবে আমি জানি। দেয়ালের অন্য পাশে বসে আমি কী করবো তারও একটা ধারনা মায়ের নিশ্চয় ছিলো। কিন্তু আমরা দু’জনার কেউই সেটা নিয়ে কথা বললাম না। খাবার পর, দু’জনে মিলে টেবিল পরিষ্কার করে আমরা চলে গেলাম যে যার ঘরে। একটু পরে কী হবে তার পুরোটাই রয়ে গেলো না বলা কথার জগতে।

নিস্তব্ধ বাড়িতে চুপ-চাপ অপেক্ষায় বসে রইলাম আমি। অন্য দিন মা আমার আর আব্বার ঘুমিয়ে পড়ার জন্য অপেক্ষা করে কিন্তু আজকে দেরির কারণ কী? না জানার অলীকতা বজায় রাখা? কিন্তু আমার যে সহ্য হচ্ছে না। ঘড়ির কাঁটার প্রতিটি টোকার সাথে আমার শরীরের কোনায় কোনায় ছড়িয়ে পড়তে লাগলো এক বিচিত্র অস্থিরতা। এর কিছুই তো নতুন না, মায়ের এই অশ্লীল আড্ডা আমি আগেও পড়েছি, দেখেছি কি করে রাতের পর রাত আমার ভদ্র শিক্ষিকা মা নিজের ভরাট দেহের কথা চিত্র পাঠাচ্ছে ইন্টারনেট জগতের অজ্ঞাত সব লম্পটদের কাছে, নিজের যৌন বাসনার কথা লিখে এই সব ক্ষণিকের প্রেমিকদের পৌঁছে দিচ্ছে সুখ স্বর্গে, কিন্তু তার পরও কোথায় যেন একটা বিরাট পরিবর্তন আজকে।

আগে কোনো দিন মা জানতো না আমি এখানে বসে পড়ছি মায়ের লেখা প্রতিটি নোংরা আহ্বান, মায়ের শরীরের প্রতিটি কামোত্তেজক বিবরণ, মায়ের যৌন তৃপ্তির জীবন্ত বর্ণনা। কিন্তু আজ মা তা জানবে, জানবে যে মায়ের কামলীলার এক জন দর্শক আছে, আর সে দর্শক আর কেউ না, মায়ের নিজের ছেলে। সেটা জেনেও কি মা চালিয়ে যেতে পারবে এই দেহভোগ-এর খেলা? সেটা জেনেও কি মা নিজের শরীরটাকে বর্ণনা করতে পারবে নোংরা অশ্লীল ভাষায়? পাভেল_বিডি-কে মা লিখেছিলো, আমার বোঁটা দুইটা একদম শক্ত হয়ে দাড়ায় আছে, আমার ৩৮ ডি মাই গুলা দেখো কেমন লাফাইতেছে। মায়ের লেখা কথা গুলো চিন্তা করেই আমার শরীর হিম হয়ে আসছিলো, প্রাণ জেগে উঠছিলো আমার যৌনাঙ্গে। এমন কি দু’দিন আগে যখন আমি অজ্ঞাত পরিচয়ের আড়ালে থেকে মায়ের সাথে মেতে উঠেছিলাম এই নোংরা কাম খেলায়, মা আমাকে লিখে পাঠিয়ে ছিলো, আনটি তোমার মোটা ধন চায়, আনটির গুদ চুদে ব্যথা করে দাও। কিন্তু আজকে কোনো মুখোশ নেই, নেই কোনো ছদ্ম নামের আড়ালে থাকা। আজ বেসগড আর ডলি৬৫ নেই, আছে অতুল আর ওর মা, আছে আমার মনের অপরিসীম কাম বাসনা যার লক্ষ্য … আমার সুন্দরী মায়ের রসালো দেহ। রাত এক টার মত বাজে। মায়ের ঘরের দরজা খোলার একটা স্পষ্ট শব্দ ভেসে এলো। মুহূর্তের জন্য যেন বন্ধ হয়ে গেলো আমার হৃৎস্পন্দন। চোখ বন্ধ করে একটা দীর্ঘশ্বাস নিলাম। তারপর, উঠে গিয়ে মনিটরের সামনে বসলাম।

মনিটরটা চালু করতে গিয়ে এক দণ্ডের জন্য মনে দ্বিধা হতে লাগলো। সুইচ টিপলেই মায়ের কম্পিউটারের সব কিছু এই পর্দায় ভেসে উঠবে। আমি কি নিজেকে সামলাতে পারবো? কিন্তু ওই প্রশ্নের উত্তর জানার যে একটাই উপায়। প্লাস্টিকের সুইচটা টিপতে হলো আমার দেহের সমস্ত শক্তি দিয়ে। ক্ষণিক বাদেই আমার সামনে ভেসে উঠলো মায়ের আড্ডার জানালাটা। কথা এর মধ্যেই শুরু হয়ে গেছে। উত্তেজনায় আমার পুরুষাঙ্গ আমার পায়জামায় একটা গুঁতো মারলো। সেদিকে এক বার তাকিয়ে আমি মনোযোগ দিলাম পর্দার লেখা গুলোতে।

মিল্ফ_লাভার: আপনার কোনো ছেলে-মেয়ে আছে?

ডলি৬৫: হ্যাঁ, একটা ছেলে আছে, তোমার থেকে ১-২ বছর বড় হবে।

মিল্ফ_লাভার: ওর কোনো বন্ধু কি আপনাকে চেক আউট করে?

ডলি৬৫: জানি না তো। খেয়াল করি নাই।

মিল্ফ_লাভার: আপনি দেখতে কেমন?

ডলি৬৫: বেশি লম্বা না। পাঁচ ফুটের একটু বেশি। বেশ মোটাই বলতে পারো। মাথার চুল কোমর পর্যন্ত। গায়ের রং শ্যামলা।

মিল্ফ_লাভার: কিছু মনে না করলে আপনার বাস্ট আর হিপ-এর মাপ জানতে পারি?

বেশ কয়েক মুহূর্ত চলে গেলো। কোনো উত্তর আসছে না। কী ভাবছে মা? আমি পড়ছি জেনে কি মায়ের জড়তা লাগছে? অবাক হয়ে দেখলাম মা বেশ সময় নিয়ে কম্পিউটার বন্ধ করার সুইচের ওপর মাউসটা নিয়ে গেলো। মা কি তাহলে আর সাহস করে এগুতে পারবে না? এই কি আমাদের চুক্তির ইতি? অপেক্ষায় আমার বুক দুরদুর করে কাঁপছে। প্রতিটি সেকেন্ড যেন এক ঘণ্টার থেকেও লম্বা। না, মা, প্লীজ বন্ধ করে দিও না, মনে মনে এই কামনাই করছি। যেন মা আমার চিন্তা শুনতে পেলো। আড্ডার জানালায় লেখা উঠতে শুরু করলো।

ডলি৬৫: ৩৬ ডাবল ডি বা ৩৮ ডি ব্রা লাগে। হিপ ৪৪-এর মত।

আগেও এই কথা গুলো লুকিয়ে বা ছদ্মনামের আড়ালে বসে পড়েছি কিন্তু আজকে যেন প্রতিটি শব্দের সাথে চাঙ্গা হয়ে উঠতে শুরু করলো আমার কল্পনা। মা কথা গুলো শুধু মিল্ফ_লাভার-এর জন্যই লেখেনি, লিখেছে আমার জন্যেও। মায়ের ৩৬ ডাবল ডি রসালো স্তন জোড়া, মায়ের টলটলে ৪৪ ইঞ্চি নিতম্ব, চিন্তা করতেই আমার বাঁড়া একটু নেচে উঠলো।

মিল্ফ_লাভার: উফ। আপনি মোটা কে বলছে? আপনি তো একদম সেই রকম। দুধ-পাছা কোনটা ছেড়ে কোনটা দেখি। শুনেই ধন খাড়ায় গেলো। আপনার ছেলের ফ্রেন্ডরা ডেফিনিটলি আপনাকে চেক আউট করে। আরো বেশি কিছুও করলে আশ্চর্য হবো না।

ডলি৬৫: বেশি কিছু মানে?

মিল্ফ_লাভার: খেঁচার সময়-ও শিওর আপনার কথা চিন্তা করে। আমি হলে করতাম।

ডলি৬৫: তাই নাকি? থ্যাংক ইউ সোনা। কিন্তু আমার ছেলের বন্ধুদের কথা জানতে চেলা যে?

মিল্ফ_লাভার: আমার দুই ফ্রেন্ডের মা খুব হট। এক জন বেশ লম্বা, একটু শুকনা পাতলা, দেখতে পুরা মডেলের মতো। মহিলা টিভি-তে একটা দুইটা নাটকও করছে। সব সময় পিঠ-কাটা ব্লাউজ আর নিচু পেটিকোট পরে। দেখেই আমার মাল পড়ার অবস্থা।

ডলি৬৫: তাই? আর অন্য জন।

মিল্ফ_লাভার: আপনার মতো হাইট হবে। বুক আপনার সমান হয়তো হবে না কিন্তু পিছন টা আপনার কাছাকাছিই হবে। ওহ, টূ মাচ। শাড়ি পরলে মনে হয় পাছাটা ফেটে বের হয়ে আসবে। আর সালওয়ার পরলে তো কথাই নাই। মনে হয় গিয়ে দুই হাতে চেপে ধরি। যদি এক দিনের জন্যেও উনাকে চুদতে পারতাম, আমার জীবন ধন্য হয়ে যেতো।

শাড়িতে মোড়া মায়ের দেহটা আমার মনে ভাসতে লাগলো। খাবার টেবিলে বসে যেদিন প্রথম মায়ের দেহ লক্ষ্য করি আমি। মা পায়ে একটা হীল স্যান্ডেল ঢোকানোর চেষ্টা করছে। মায়ের শ্রোণি মেরুন শাড়িটাকে এমন করে চেপে ধরলো মনে হচ্ছিলো কাপড় ছিঁড়ে বেরিয়ে পড়বে মায়ের ঢেউ খেলানো দেহটা। মায়ের স্তনের গভীর ভাজে আর বাতাবি লেবুর মতো পেছনটাতে বারবার চলে গিয়েছিলো আমার কামুক দৃষ্টি। শত চেষ্টা শর্তেও সে দিন আমার যৌন বাসনা গুলো চাপা দিতে পারিনি। আজকে আর চাপা দেওয়ার চেষ্টাও করছি না।

ডলি৬৫: তুমি কি খেঁচার সময় উনাদের কথা ভাবো?

মিল্ফ_লাভার: সেইটাও হয় আবার উনাদের কথা ভাবলেও খেঁচতে ইচ্ছা করে। মাঝে মাঝে আন্টিদেরকে স্বপ্নে দেখি। সকালে উঠেই ধন টনটন করতে থাকে। মনে হয় মাল ফেটে বের হয়ে যাবে।

ডলি৬৫: উফ.. কী হট। স্বপ্নে উনাদের সাথে কী করো?

মিল্ফ_লাভার: বেশির ভাগ দিন ভালো কিছু হওয়ার আগেই ঘুম ভেঙ্গে যায় কিন্তু মাঝে মাঝে ভাগ্যটা ভালো থাকে। স্বপ্নে উনাদের খালি গায়ে দেখতে পায়। এক দুই বার চোদার স্বপ্নও দেখছি। একবার দেখছিলাম যেই আনটির পোঁদটা আপনার মতো, উনাকে। স্বপ্নে দেখছিলাম উনার বাসার বাথরুমে আমি উনাকে চুদতেছি আর উনার দুখ গুলা লাফাইতেছে। ঘুমের মধ্যেই আমার কাজ হয়ে গেছে। এতো মাল মনে হয় জীবনেও ফেলি নাই।

ডলি৬৫: ছিঃ দুষ্টু ছেলে। বন্ধুদের মাদেরকে নিয়ে এই সব নোংরা স্বপ্ন দেখে কেউ? কিন্তু কী করি… শুনে যে আমারও প্রায় কাজ হয়ে যাওয়ার অবস্থা।

মায়ের লেখা কথাটা পড়েও বিশ্বাস হচ্ছে না। একটা চ্যাংড়া ছোকরা নিজের বন্ধুর মাদেরকে নিয়ে এই সব নোংরা কথা লিখছে আর আমার মা তাকে না থামিয়ে আরো আশকারা দিচ্ছে। আমার বন্ধুরা মা কে নিয়ে এরকম কথা বললেও কি মায়ের কামোত্তজনা মাথা চাড়া দিয়ে উঠতো? মিল্ফ_লাভারের স্বপ্নের কথা পড়ে পাশের ঘরে মায়ের গুদ ভিজে উঠছে। কথাটা ভেবেই আমার হাত চলে গেলো আমার শক্ত হয়ে উঠতে থাকা যৌনাঙ্গে।

মিল্ফ_লাভার: আমি শিওর আপনার ছেলের ফ্রেন্ডদেরও এমন হয়। ওরা কি মাঝে মাঝে এমনি আপনার বাসায় এসে বসে থাকে?

ডলি৬৫: মাঝে মাঝে।

মিল্ফ_লাভার: এমন কি আপনার ছেলে বাসায় না থাকলেও?

ডলি৬৫: হ্যাঁ, কখনও এসে অপেক্ষা করে আমার ছেলের জন্য। তুমি বলতেছো ওরা আমাকে দেখতে আসে?

মিল্ফ_লাভার: বলতেছি শুধু না, আমি শিওর ওরা জেনে শুনেই এমন টাইম-এ আসে যখন আপনার ছেলে থাকে না। আপনার এমন ফিগার দেখে নিশ্চয় ওদের অবস্থা খারাপ হয়ে যায়। চিন্তা করেন হয়তো আপানর বাসায় বসেই বাথরুমে গিয়ে নিজেদের ধন খেঁচে আসে।

ডলি৬৫: ওহ, কী হট। আমাকে দেখে, এই রকম ইয়াং একটা ছেলে নিজের ধন টানতেছে আমার বাথরুমে বসে। চিন্তা করেই আমার গুদে কেমন লাগতেছে।

আমার দু’এক জন বন্ধু মাঝে মাঝে আমাদের বাসায় আসে। অনেক সময় এসে অনেক ক্ষণ অপেক্ষা করে আমার জন্য। ওরা কি আসলেও আমার মায়ের শরীর দেখতে আসে? কথাটা ভেবে আমার যৌনাঙ্গে যেন বিদ্যুৎ খেলা শুরু হলো। বাইরের ঘরে বসে আছে আমার এক বন্ধু। কখনও চোখ ভরে দেখে নিচ্ছে আমার মায়ের বুকের গভীর ভাজ। আবার কখনও লালসা নিয়ে তাকাচ্ছে মায়ের রসালো নিতম্বের দিকে। মায়ের সাথে কথা বলতে বলতে মায়ের ভরাট দেহটাকে কল্পনায় উলঙ্গ করছে সে। মায়ের ন্যাংটা দেহ কল্পনা করে প্যান্টের নিচে জেগে উঠছে ওর পুরুষাঙ্গ। সুযোগ পেলেই মায়ের শাড়ির ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে সে। আর সেটা টের পেয়ে আমার মায়ের দেহে উঠছে যৌন বাসনার ঝড়। মায়ের টলটলে দেহে আমার বন্ধুর কামুক দৃষ্টি অনুভব করে মায়ের গুদ ভিজে উঠছে। দাড়িয়ে যাচ্ছে মায়ের বোঁটা। আমার ধন টনটন করতে লাগলো এই সব চিন্তা করে।

মিল্ফ_লাভার: আচ্ছা ধরেন ওদের এক জনকে যদি বাথরুমে ওই অবস্থায় ধরে ফেলেন, কী করবেন? ধরেন আমি ওদের এক জন। আপনার ফিগার দেখে আর ধরে রাখতে পারতেছিলাম না। বাথরুমে গিয়ে তাড়াতাড়ি প্যান্ট খুলে আপনার বিরাট মাই গুলা কল্পনা করে ধন টানতেছি। কিন্তু বাথরুমের দরজাটা বন্ধ করতে ভুলে গেলাম। এক্সাইটমেন্টে মুখ থেকে বের হয়ে গেলো, ওহ… ডলি আনটি। আর আপনি বাইরে থেকে শুনে ফেললেন।

ডলি৬৫: (আচ্ছা তোমার নাম কী আর তুমি দেখতে কেমন?)

মিল্ফ_লাভার: (ও সরি… আমার নাম অভি। সাড়ে পাঁচের থেকে একটু লম্বা হবো। গায়ের রঙ ফর্সাই বলতে পারেন। মাথার চুল ছোট করে কাঁটা। আমার ধনটা মাঝারি মোটা কিন্তু… হাঃহাঃ হয়তো বিশ্বাস করবেন না… প্রায় ১০” মত লম্বা।)

ডলি৬৫: (ও মায় গড। এত লম্বা ধন আমি কোনো দিন দেখি নাই। তোমার ধন কি এখন এক দম শক্ত হয়ে আছে?)

মিল্ফ_লাভার: (না, পুরা না, একটু একটু হইতেছে। আমি প্যান্ট থেকে বের করে চাপতেছি। আপনি কি করতেছেন?)

ডলি৬৫: (আমি শাড়ির উপর দিয়ে আমার দুধ টিপতেছি মাঝে মাঝে। বোঁটা গুলা শক্ত হয়ে গেছে।)

মিল্ফ_লাভার: (ওহ… শুনেই আমার ধন টা একটু লাফাই উঠলো। আপনার বিরাট দুধ গুলার উপর শক্ত নিপল। চুষতে ইচ্ছা করতেছে।)

ডলি৬৫: (বলা যায় না এক দিন পারতেও পারো )

এইটা কি আসলেও মায়ের মনের ইচ্ছা? যে এক দিন এই লম্পট গুলোকে সত্যি সত্যি নিজের শরীর দেখাবে? খেলতে দেবে নিজের স্তন নিয়ে? কথাটা ভেবে একটা অদ্ভুত শীতল ভাব ছড়িয়ে পড়লো আমার শরীরে। মা নিজের খাটে শুয়ে আছে। মায়ের ভরাট বুকটা খোলা আর এই অভি নামের দুশ্চরিত্র ছেলেটা মায়ের ওপর শুয়ে মায়ের মোটা বৃন্ত গুলো চুষছে মনের বাসনা মিটিয়ে। উত্তেজনায় মনে হচ্ছিলো আমার ধন ফেটে যাবে, কিন্তু এখনও না। এখনও না।

ডলি৬৫: আমি বাথরুমের দরজায় ছোট একটা টোকা মেরে দরজা খুললাম। অভি, ঠিক আছো বাবা? দরজা খুলে তোমাকে দেখে আমি হাঃ করে দাড়িয়ে থাকলাম। কী বলবো বুঝতে পারতেছি না।

মিল্ফ_লাভার: আমি তাড়াতাড়ি প্যান্ট পরতে গিয়ে প্রায় হুমড়ি খেয়ে পড়ে যেতে লাগলাম। নিজেকে সামলানোর জন্য এক হাতে তোয়ালে রাখার রড ধরলাম আর আর একটা হাত পড়লো আপনার বুকের ওপর।

ডলি৬৫: আমি নিজেকে দুরে সরিয়ে নিতে গিয়ে আমার বুকের আঁচল টা পড়ে গেলো। তোমার শক্ত বাঁড়ার দিকে এক ভাবে তাকায়ে আছি আমি।

মিল্ফ_লাভার: ব্লাউজের উপর দিয়ে আপনার ক্লিভেজ দেখা যাইতেছে। আমি ওইখানে এক ভাবে তাকায়ে আছি। আর দেখে আমার ধন নেচে উঠতেছে। আ… আ… মানে… আনটি…

ডলি৬৫: এতক্ষণে হুস এসে আমি তোমার দিকে এক পা আগায়ে গেলাম। অভি… তুমি কী করতেছিলা এখানে? আমি শিওর আমি তোমার মুখ থেকে আমার নাম শুনছি।

মিল্ফ_লাভার: কই না তো! আমি এই একটু…

ডলি৬৫: ঠিক করে বলো। তুমি এই… ইয়ে করতেছো না?

মিল্ফ_লাভার: মানে… আনটি… হমমম…


ডলি৬৫: আমার কথা ভেবে?

মিল্ফ_লাভার: না, না আনটি… আপনার কথা ভেবে না।

ডলি৬৫: মিথ্যা কথা। তুমি আমার নাম বলো নাই?

মিল্ফ_লাভার: জী মানে… সরি আনটি…

ডলি৬৫: কেন?

মিল্ফ_লাভার: সত্যি বলবো?

ডলি৬৫: যদি চাও আমি তোমার মাকে ফোন করে নালিশ না করি, তাহলে সত্যিই বলবা।

মিল্ফ_লাভার: মানে… আসলে… আপনাকে দেখতে এতো হট লাগতেছিলো… যে…

ডলি৬৫: আমি তোমার দিকে আরো এক পা আগায়ে গিয়ে তোমার ধনের দিকে আঙুল দিয়ে দেখালাম। আমাকে দেখে তোমার ধনের এই অবস্থা হইছে? ছিঃ। তুমি কি রোজই এখানে এসে আমাকে দেখে এই রকম করো?

মিল্ফ_লাভার: জী না… মানে… মাত্র এক দুই বার…। আমি এখনও আপনার ব্লাউজের দিকে তাকায়ে আছি। আপনার বুকের ওজনে মনে হইতেছে ব্লাউজের হুক গুলা পড়পড় করে ছিঁড়ে যাবে।

ডলি৬৫: তুমি কোথায় তাকায়ে আছো দেখে আমিও নিচে তাকায়ে খেয়াল করলাম আমার আঁচলটা পড়ে গেছে। আমি একটু হেসে আমার পিছনে বাথরুমের দরজাটা লাগায়ে দিলাম। তারপর তোমার একদম কাছে গিয়ে তোমার গায়ের সাথে আমার বুক চেপে ধরে, তোমার ধনটা হাতে ধরে ফেললাম। ছিঃ মাত্র এক দুই বার… কেন? কোনো কোনো দিন কি আনটি কে দেখতে হট লাগে না?

মিল্ফ_লাভার: (উফ…. আপনি অসাধারণ রোলপ্লে করেন। আমার ধন পুরা টনটন করতেছে। আমি আমার প্যান্টটা টেনে খুলে ফেলতেছি।) আপনার গায়ের সাথে গা লাগতেই আমার নুনুটা আপনার হাতের মধ্যে নেচে উঠলো। জী… আনটি আপনি দরজা লাগায়ে দিলেন কেন?

ডলি৬৫: (আমি আমার শাড়িটা খুলে ফেলছি। ব্লাউজের উপর দিয়ে আমার বুক টিপতেছি। খুব বেশিক্ষণ কাপড় গায়ে রাখতে পারবো বলে মনে হয় না। পুসি এমন শিরশির করতেছে।) ওহ তুমি চাও না আমি এখানে থাকি। তাহলে তুমি থাকো আমি বের হয়ে গেলাম। আমি ঘুরে বাথরুমের দরজার হাতলের দিকে হাত বাড়ালাম।

মিল্ফ_লাভার: আমি তাড়াতাড়ি আপনাকে পিছন থেকে জড়ায়ে ধরে আমার গায়ের সাথে টেনে নিলাম। আমার ধনটা ঠিক আপনার পাছার ফাঁকে ঠেসে ধরে আমার দুই হাত আপনার ব্লাউজের ওপর রাখলাম। তারপর একটা জোরে টান মারতেই আপনার ব্লাউজের হুক গুলা ছিঁড়ে ব্লাউজ ফাকা হয়ে গেলো। আমি আপনার ব্রার উপর দিয়ে আপনার দুধ শক্ত করে চিপে ধরে আপনার ঘাড়ে চুমু খেতে লাগলাম।

ডলি৬৫: (আমি আমার ব্লাউজ আর পেটিকোট খুলে ফেলছি। এখন শুধু সাদা ব্রা আর প্যানটি পরে বসে আছি। প্যানটির সামনে ভিজতে শুরু করছে। তোমার ইচ্ছা করতেছে না আমাকে এই অবস্থায় দেখতে?)

কথা গুলো মা কাকে উদ্দেশ্য করে লিখলো? আমি যেমন মায়ের কথা পড়ে মা কে কল্পনা করছি, মাও কি আমাকে কল্পনা করছে?



অধ্যায় ২১ – চেনা পর্দায় অচেনা ছবি ২

দেয়ালের ওই পাশে মা প্রায় নগ্ন দেহে বসে আছে। মায়ের বিরাট মাই গুলো ভরে রেখেছে মায়ের বক্ষবন্ধনী, অনেকটাই উপচে পড়ছে উপর থেকে। মায়ের শ্যামলা পা গুলোর মাঝখানে একটা ভেজা জাইগা থেকে ভেসে আসছে এক অপূর্ব সুবাস, আমার মায়ের যোনির সুবাস। হয়তো মা প্যানটির ওপর দিয়ে ডলছে মায়ের ভিজে উঠতে থাকা গুদ। অন্ধকার বাড়িতে আমরা দু’জন। পাশাপাশি ঘরে বসে দু’জনই খেলছি আমাদের যৌনাঙ্গ নিয়ে। কথাটা ভাবতেই এক ফোটা কাম রস বেরিয়ে গেলো আমার ধনের আগা থেকে।

মিল্ফ_লাভার: (ওহহ…. কী যে বললেন। অফ কোর্স। আপনাকে দেখলে হয়তো আর নিজেকে আটকায়ে রাখতে পারতাম না। মাল বের হয়ে যেতো।) আমি এক হাতে আপনার ব্রার উপর দিয়ে কচলাইতেছি। আর অন্য হাত টা আপনার নাভির কাছে নিয়ে একটু হাত বুলায়ে আপনার শাড়ির গিঁটটা একটা জোর টানে খুলে দিলাম। ওহ ডলি আনটি!

ডলি৬৫: আমি আমার শাড়ির বাকিটা টেনে খুলে মাটিতে ফেলে দিলাম। তুমি যখন বেল টিপছো তখন আমি কেবল গোসল থেকে বের হইছি। হঠাৎ খেয়াল হলো তাড়াতাড়িতে আমি প্যানটি পরতে ভুলে গেছি। তোমার ধন আর আমার মধ্যে এখন শুধু আমার পেটিকোট।

মিল্ফ_লাভার: আমি আপনাকে ঘুরায়ে আপনাকে দেয়ালের সাথে ঠেসে ধরলাম। তারপর আপনার একটা হাত ধরে আমার ধনের উপর রাখলাম। মুখ নিয়ে গেলাম ঠিক আপনার ঠোটের সামনে।

ডলি৬৫: কী হলো আনটিকে চুমু খেতে ভয় লাগতেছে?

মিল্ফ_লাভার: আমি আপনার ঠোটে বেশ জোরে আমার ঠোট ঠেসে ধরলাম। তারপর আমার হাত আপনার ব্রার উপরে রেখে একটানে ব্রার কাপ গুলা নিচে নামায়ের দিলাম।

ডলি৬৫: আমি মুখ খুলে তোমার জীব চুষতে লাগলাম। আমার দুধের উপর বোঁটা গুলা একদম শক্ত হয়ে দাড়ায়ে আছে। তোমার হাতের ছোঁয়ায় মনে হইতেছে আমার এখনই পানি খসে যাবে। আমি এক হাত দিয়ে তোমার লম্বা ধনটা মালিশ করতেছি আর অন্য হাত দিয়ে তোমার শার্টের বোতাম গুলা খুলতে লাগলাম।

মিল্ফ_লাভার: (আমি আসলেও আমার শার্টটা খুলে ফেলছি। এখন আমি একদম ন্যাংটা হয়ে বসে, আপনার কথা ভেবে আমার ধন খেঁচতেছি।) বোতাম খোলা শেষ হতেই আমি আমার কাঁধ থেকে শার্টটা ফেলে দিলাম। তারপর আপনাকে চুমু খাওয়া বন্ধ করে আপনার দুধে মুখ বসালাম।

ডলি৬৫: ওহ, অভি। আমরা এইটা ভুল করতেছি। আবীর (আমার ছেলে) এখনই চলে আসবে।

অবাক হয়ে দেখলাম বেসগড সেজে মায়ের সাথে যৌনালাপের সময় আমি যেই ছদ্মনাম ব্যবহার করেছিলাম, মা নিজের ছেলের নাম সেই আবীর-ই ব্যবহার করলো। এটা কি মা ইচ্ছা করে করেছে। মা কি তাহলে আমাকে নিয়েই কথা বলছে মিল্ফ_লাভার-এর সাথে? কিছুই চিন্তা করতে পারছিলাম না। আমাদের বাইরের বাথরুমে মা আর আমার এক বন্ধু। মায়ের রসালো শরীরটা মোড়া শুধু অন্তর্বাস আর সায়ার পাতলা আবরণে। আমার বন্ধু মায়ের ভরাট মাই গুলোতে বসিয়েছে নিজের মুখ। মায়ের হাতে সেই ছেলের পুরুষাঙ্গ ক্রমেই আরো লম্বা হয়ে উঠছে। মায়ের চোখ সুখে বন্ধ হয়ে গেছে। আর আমার বন্ধুর দৃষ্টি থেকে চুইয়ে পড়ছে মায়ের নগ্ন দেহের জন্য কাম, লোভ। দৃশ্যটা কল্পনা করতেই আমার ধন টাটিয়ে উঠলো আমার হাতের মধ্যে।

মিল্ফ_লাভার: আনটি, অনেক দিন এইটা কল্পনা করে ম্যাস্টারবেইট করছি। আজকে আপনাকে এতো কাছে পেয়ে ক্যমনে ছাড়ি। আমার তো মনে হয় আবীর শুনলে আমার আরো হট লাগবে। আপনার লাগবে না?

ডলি৬৫: অভি, এই রকম কথা বলো না, প্লীজ। আমার লজ্জা করে।

অবাক হয়ে খেয়াল করলাম মা না বললো না। আমি মায়ের কাম লীলা দেখতে পারলে কি মায়ের উত্তেজনা আরো বেড়ে যাবে? মায়ের যৌন চিন্তার মধ্যে আমার একটা চরিত্র থাকতে পারে কথাটা বিশ্বাসই হচ্ছিলো না। আমাকে মায়ের চ্যাট পড়তে দেওয়া কি শুধুই আমার কৌতূহল মেটানোর জন্য নাকি তার অন্য এক অশ্লীল প্রভাব আছে মায়ের ওপর? আমার নুনুর আগা থেকে আরো কয়েক ফোটা রস চুইয়ে পড়লো।

মিল্ফ_লাভার: আমি আমার পিছনে হাত নিয়ে আমার ব্রার হুকটা খুলে দিতেই ব্রাটা আমার গা থেকে পড়ে গেলো। তারপর তোমাকে ঠেলে সরায়ে দিয়ে তোমার সামনে হাঁটু ভেঙ্গে বসে পড়লাম। তোমার ধনটা এতো লম্বা। দেখেই আমার জীবে পানি এসে যাইতেছে। আমি আগায় একটা চুমু খেলাম। বললাম, দেখো তো অভি কল্পনার থেকে ভালো হয় কি না? তারপর তোমার ধনটা মুখে পুরে নিলাম। পুরাটা মুখে ধরে না। আমি মাথা নেড়ে সমানে আগাটা চুষতে লাগলাম আর একটা হাত দিয়ে আমার বোঁটা টানতে লাগলাম।

মিল্ফ_লাভার: ওহ, ডলি আনটি। ফাক। এত ভালো লাগতেছে আমি দাড়ায়ে থাকতে পারতেছি না। কোর রকমে দেয়ালে হাত দিয়ে ধরে দাড়ায়ে আছি। কল্পনা এর ধারে কাছেও না। আপনার মাথা আগ-পিছের সাথে আপনার মাই গুলা এমন করে লাফাইতেছে। আমার ধন থেকে একটু রস বের হয়ে গেলো।

ডলি৬৫: তোমার মালের টেইস্ট পেয়ে আমার গুদ পুরা ভিজে উঠতেছে। আমি পুরা রসটা চুষে নিয়ে উঠে দাঁড়ালাম। তোমার ঠোটে একটা লম্বা চুমু দিয়ে দেয়ালের দিকে মুখ ফিরে দাঁড়ালাম। তারপর পেটিকোটের ফিতে খুলে আস্তে করে ওইটা টেনে মাজা থেকে নামায়ে দিলাম। দেখো তো অভি, আমি কি বেশি মোটা হয়ে যাইতেছি?

মিল্ফ_লাভার: আপনার পরনে প্যানটি নাই দেখেই আমার ধন থেকে আরো এক ফোটা রস বের হয়ে আসলো। আমি আপনার কাছে আগায় গিয়ে আপনার পাছায় আমার ধন দিয়ে কয়েকটা শক্ত বাড়ি মারলাম, তারপর দুই হাতে চেপে ধরলাম আপনাকে। এক হাত দিয়ে আপনার পোঁদ চাপতেছি আর একটা হাত দুই পায়ের ফাঁকে নিয়ে আপনার গুদটা ডলতে লাগলাম। আপনার পাছাটা টিপতে দারুণ লাগতেছে। আনটি, আপনি এমন সেক্সি। আমি পারলে রোজ আপনাকে চুদতাম। উফ… আপনার পাছাটা ধরেই আমার জীবন সার্থক হয়ে গেলো।

ডলি৬৫: থ্যাংক ইউ সোনা। ভেজা গুদে তোমার হাত ছুতেই আমার শরীর একটু কেঁপে উঠলো। আমি আমার পা দুইটা বেশ কিছুটা ফাঁকা করে দেয়ালের উপর দুই হাত রাখলাম। তারপর একটু সামনে ঝুঁকে আমার পাছাটা আগায় দিলাম তোমার দিকে। আমার এক হাত আমার গুদের উপর রেখে, গুদটা দুই পাশে টেনে ধরলাম আঙুল দিয়ে। দেখছো তোমার মোটা ধন দেখেই আনটি কেমন ভিজে চপচপ করতেছে।

মিল্ফ_লাভার: (আমার কিন্তু বেশি দেরি নাই।)

ডলি৬৫: (আমারও না। প্যানটি খুলে ফেলতেছি। আমার এক হাত ব্রার নিচে আর একটা গুদের উপরে। ভেজা আঙ্গুল দিয়েই টাইপ করতেছি। )

মিল্ফ_লাভার: (আপনার কীবোর্ডের কী সৌভাগ্য। যদি আমার ঠোঁট হইতো।)

বাথরুমে একেবারে খালি গায়ে দাড়িয়ে আছে আমার মা। মায়ের ভরাট দেহে এক চিলতে কাপড়ও নেই। দেয়ালে দুই হাত রেখে মা নিজের বুক একটু নিচু করে পাছাটা ঠেলে দিয়েছে অভির দিকে। অভি নিজের ধন হাতে নিয়ে এগিয়ে যাচ্ছে মায়ের টইটম্বুর পশ্চাতের দিকে। মায়ের গুদ ভিজিয়ে তুলেছে মায়ের দুই পায়ের ফাঁকটা। সেই দৃশ্য কল্পনা করেই আমার সমস্ত শরীর দিয়ে বয়ে গেলো বিদ্যুৎ স্রোত। আমার ধন থেকে থেকে লাফিয়ে উঠতে শুরু করলো। মনে হচ্ছিলো ফেটে যাবে। যেই পড়লাম যে আমার থেকে মাত্র কয়েক হাত দুরে মা শুধু কাঁচলি পরে বসে আছে, এক হাত দিয়ে কচলাচ্ছে নিজের ভরাট মাই জোড়া আর অন্য হাত দিয়ে ডলছে মায়ের অনাবৃত নারী অঙ্গ, আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না। আপন মনে বন্ধ হয়ে গেলো আমার চোখ। থকথকে মাল ছুটে বেরুতে লাগলো আমার কামাঙ্গ থেকে। কয়েক মুহূর্তের জন্য আমি যেন আমার দেহ ছেড়ে চলে গেলাম অন্য জগতে। আমার সমস্ত শরীরে ছড়িয়ে পড়লো এক অপার্থিব সুখ। আমার মুখ থেকে আবছা ভাবে বেরিয়ে গেলো, ওহ মা।

মিল্ফ_লাভার: আমি আপনার গুদটা আমার ধনের আগা দিয়ে ডলতে লাগলাম। আমাদের দুই জনার রসে এমন চ্যাটচ্যাট করতেছে। দারুণ লাগতেছে।

ডলি৬৫: অভি, এই ভাবে টীজ করো না। তোমার বিরাট ধনটা চায় আনটি। আনটির গুদে পুরে জোরে জোরে চোদো সোনা।

মিল্ফ_লাভার: আমি আপনার পেছনে দাড়িয়ে আপনার গুদের ফাঁকে আমার ধনের আগাটা গলিয়ে দিলাম। ওহ আনটি আপনার গুদে এমন চাপ। তারপর আপনার পিঠের উপর ঝুঁকে আপনার এক মাইয়ের উপর এক হাত রাখলাম আর আর এক হাত রাখলাম আপনার মাজায়। তারপর বেশ জোর করে আপনার গুদে ঠেলে পুরে দিলাম ধন টা। ওহ কী দারুণ লাগতেছে। আস্তে আস্তে চুদতে শুরু করলাম।

ডলি৬৫: ওহ্ অভি, আরো জোরে চোদো। আনটি কত দিন এই রকম ইয়াং একটা ধনের জন্য ওয়েইট করতেছে তুমি জানো না। চুদে ব্যথা করে দাও আনটির ভোঁদা।

মিল্ফ_লাভার: আমি আপনার দুধ কচলাইতেছি আর গায়ের সব শক্তি দিয়ে আপনার গুদ ঠাপাইতেছি। আপনার পুসি এমন ভিজা তারপরও জোর করেই ঢুকাইতে হইতেছে। হঠাৎ আমার ফোন বাজতে লাগলো। ও শিট, আবীর। আমি এক সেকেন্ড আপনাকে চোদা বন্ধ করে ফোন টা ধরে কানে নিলাম। তারপর আবার আপনার গুদে ধন পুরে দিলাম।

ডলি৬৫: ফিসফিস করে তোমাকে জিজ্ঞেস করলাম, কী করতেছো? ও শুনে ফেললে?

মিল্ফ_লাভার: আমিও ফিসফিস করে বললাম, আপনি তো উত্তর দিলেন না। দেখি না ও শুনলে আপনার কেমন লাগে। কী রে আবীর কই তুই? …. হ্যাঁ আমি তোদের বাসায়…. তুই তাড়াহুড়া করিস না দোস্ত। আনটি আমারে খুব যত্ন করতেছে। আমি খুব জোরে জোরে আপনাকে চুদতেছি। আর এক হাত দিয়ে ডলতেছি আপনার ক্লিট।

ডলি৬৫: ওহ… অভি…

মিল্ফ_লাভার: হ্যাঁ দোস্ত?… হাঁপাইতেছি?… না কিছু না। আনটি আমারে খুব ঝাল জিনিস খাওয়াইতেছে তো, তাই আমরা দুই জনাই হাঁপাইতেছি…. তুই আয়। টেনশন করিস না। ফোনটা কেটে দিলাম। আমার ধন টনটন করতেছে।

ডলি৬৫: ওহ অভি… আর……………..মমমমমমমমমমমমমমমমমমমমমমমমমমম

মিল্ফ_লাভার: কী হলো?

ডলি৬৫: (আমার পানি খসে গেছে।)

মিল্ফ_লাভার: (তাহলে আবীর শুনলে এমন হয়? )

ডলি৬৫: (না, না, এমনি। অনেক ক্ষণ ধরেই প্রায় হয় হয় করতেছে। তোমার কত দুর?)

আমার মাথাটা বনবন করে ঘুরছে? অভি কি ঠিকই ধরেছে, আসলেও কি আমি শুনছি ভেবে মায়ের পানি খসলো? বেশ কিছু দিন ধরে মায়ের কথা চিন্তা করলেই আমার শরীরে ছড়িয়ে পড়ে এক তুমুল উত্তেজনা। কিন্তু নগ্ন দেহে ওই ঘরে বসে মাও যে আমার কথা চিন্তা করতে পারে সেটা তো কোনো দিন কল্পনাও করিনি। পাশের ঘরে বসে আছে মা। মায়ের গুদ বেয়ে নারী রস চুইয়ে পড়ছে। আর সেই রসের উৎস এক কল্পনা যেখানে মা আমাদের বাথরুমে দাড়িয়ে আছে। মায়ের ভরাট শরীরটাতে এক টুকরো কাপড়ও নেই লজ্জা নিবারণের জন্য। মায়ের গুদে স্থান করে নিয়ে আমর বন্ধুর যৌনাঙ্গ। আমার বন্ধু আমাকে শুনিয়ে শুনিয়ে আমার মায়ের রসালো দেহটা ভোগ করছে। আর সেই কল্পনার জোরে বাস্তবে আমার মা পোঁছে গেলো যৌন তৃপ্তির চুড়ায়। কথাটা ভেবেই দ্বিতীয়বারের মত আমার টাটানো বাঁড়া থেকে ছুটে বেরুতে থাকলো আমার কাম রস।


মিল্ফ_লাভার: (অলমোস্ট!)

ডলি৬৫: (আচ্ছা তুমি আর লিখো না।) আমি আবার ঘুরে তোমার দিকে ফিরলাম। তারপর তোমাকে ঠেলে মেঝেতে শুইয়ে দিলাম। তোমার চপচপে ভিজা বাঁড়াটা ধরে আমার গুদে গলিয়ে দিয়ে বসে পড়লাম তোমার মাজার উপর। তোমার দুই হাত আমার বুকে রেখে, আমার পায়ে ভর দিয়ে তোমাকে চুদতে শুরু করলাম। দেখো অভি, আনটি কে কাও গার্ল হিসাবে কেমন লাগে। আনটির দুধ কচলাও। দেখো না আনটি কেমন দুষ্টু। তোমার কথা ভেবে আনটির বোঁটা সেই কখন থেকে শক্ত হয়ে আছে। তুমি আসছো দেকে আমি প্যানটিও পরি নাই। আমি জোরে জোরে উপর নিচ করে তোমার ধনটা চুদতেছি। তোমার লম্বা ধনের ধাক্কায় মনে হইতেছে আমার পুসিটা ছিঁড়েই যাবে। উফ… অভি, তুমি কেন আগে বলো নাই তাহলে আমরা আরো কত বার চুদতে পারতাম।

মিল্ফ_লাভার: (ওহ শিট… ফাক…. কী যে করছেন আপনি। আমার তো মনে হয় এখন এক বালতি পানি খাওয়া লাগবে।)

ডলি৬৫: ভালো হইছে?

মিল্ফ_লাভার: ভালো মানে। এতো ভালো রোলপ্লে আমি জীবনেও করি নাই। কিন্তু একটা জিনিস।

ডলি৬৫: কী জিনিস?

মিল্ফ_লাভার: আমার কিন্তু মনে হয় আবীর ফোন করছে শুনেই আপনার পানি খসছে।

ডলি৬৫: না, না, এমনিই। তুমি এমন সেক্সি করে লিখছো সব কিছু।

মিল্ফ_লাভার: ঠিক আছে ধরলাম তাই। আমার আর কী মনে হয় জানেন?

ডলি৬৫: কী?

মিল্ফ_লাভার: ইন্টারনেটে বলা খুব কঠিন। কিন্তু আপনার ফিগার যদি আসলেও এই রকম হয়, আপনার ছেলের বন্ধুরা নিশ্চয় আপনাকে দেখে খেঁচে। এমন কি…

ডলি৬৫: কী?

মিল্ফ_লাভার: থাক…

ডলি৬৫: কী?

মিল্ফ_লাভার: আপনার ছেলেও আপনাকে চেক-আউট করলে আশ্চর্য হবো না।

ডলি৬৫: ছিঃ ছিঃ। কী বলতেছো এই সব যা তা!

মিল্ফ_লাভার: ওহ… সরি… মানে… আমি ঠিক কিছু মীন করে.. আমার জাস্ট…

ডলি৬৫: অভি, থাক। এই গুলা আর ডিসকাস করা দরকার নাই। আর ভবিষ্যতে এই গুলা প্লীজ আর বলবানা।

মিল্ফ_লাভার: জী… এগেইন, আয় এ্যম সরি।

ডলি৬৫: ইটস ওকে। এখন আমি আসি। তুমি আমার যেই অবস্থা করছো মনে হয় গোসল-ই করা লাগবে। থ্যাংক ইউ।

মিল্ফ_লাভার: বিশ্বাস করেন, মায় প্লেজার।

মা কম্পিউটার বন্ধ করে দিতেই আমার ঘরের ক্লোন মনিটরটাও বন্ধ হয়ে গেলো। অন্ধকার ঘরে বসে থাকলাম আমি। পাশের ঘরের দরজা খোলার শব্দ ভেসে এলো একটু পরেই। নিশ্চয় কাপড় পরে বেরিয়ে এসেছে মা। বরাবরের মতো চলে যাবে গোসলখানায়। নিজের দেহ থেকে এতক্ষণের অশ্লীলতার সব চিহ্ন ধুয়ে বেরিয়ে আসবে একটু পরে। কেউ জানবে না বন্ধ দরজার ওপাশে বসে আমার শিক্ষিকা মা কিভাবে নিজের দেহের যৌন চাহিদা মিটিয়ে এলো। পাশের ঘরে নগ্ন দেহে বসে কৃত্রিম জগতের কাম পিপাসীদের নিজের ভরাট শরীরের বর্ণনা মা আগেও পাঠিয়েছে। কিন্তু আজকের অনুভূতিটা যেন একেবারেই নতুন। কীবোর্ডে প্রতিটি হরফ মা লিখেছে এটা জেনে যে আমিও সেটা পড়ছি। এমন কি মা যখন মিল্ফ_লাভার-কে জিজ্ঞেস করলো সে মাকে শুধু মায়ের একান্ত পোশাকে দেখতে চায় কি না, আমার দৃঢ় বিশ্বাস প্রশ্নটা শুধু ওর উদ্দেশ্য করে নি মা।

মাত্র কয়েক পা দুরে, বাথরুমের ভেতরে মা। হয়তো এই মুহূর্তে মায়ে পায়ের ফাঁক থেকে একটু একটু করে ধুয়ে চলে যাচ্ছে মায়ের নারী রস। কথাটা ভেবে আমার যৌনাঙ্গে প্রাণ জেগে উঠতে শুরু করেছে। কিন্তু যেই কথাটা ভেবে আমার সারা দেহ ঠাণ্ডা হয়ে আসছে সেটা একেবারেই ভিন্ন। মা বসে আছে ওই ঘরে, মায়ের রসালো শরীরটাতে শুধু অন্তর্বাসের পাতলা আবরণ। মায়ের শরীরের প্রতিটি ভাজ থেকে যেন চুইয়ে পড়ছে কাম পিপাসা। মায়ের একটা হাত মায়ের কাঁচলির নিচে মায়ের স্তনাগ্র নিয়ে খেলছে আর অন্যটা পৌঁছে গেছে মায়ের দু’পায়ের ফাঁকে, মায়ের অনাবৃত কাম গহ্বরের দুয়ারে। মায়ের মাথায় খেলছে এক নিষিদ্ধ চিত্র। আমারই কোনো এক বন্ধুর বিরাট আকৃতির ধন মায়ের যোনির ভেতরে। বেদনা আর বাসনায় একাকার হয়ে মা হালকা হালকা হুংকার করছে আর বৈদ্যুতিক তরঙ্গের ওপর ভেসে সেই শব্দ পৌঁছে যাচ্ছে আমার কানে। মিল্ফ_লাভারের মঞ্চায়িত এই কথা গুলো পড়ার একটু পরেই ভিজে উঠলো মায়ের যৌনাঙ্গ, শুরু হলো মায়ের রাগ-মোচন। আসলেও কি আমি দর্শক সেটা ভেবে মায়ের উত্তেজনা বেড়ে যায়? দেয়ালের এপারে বসে আমি মায়ের লেখা অশ্লীল কথা গুলো পড়ছি, মনে মনে এঁকে নিচ্ছি মায়ের ন্যাংটা টইটম্বুর শরীরটার একটা চিত্র, সেটা ভেবেই কি ভিজে ওঠে মায়ের গুদ? কথাটা চিন্তা করতেই আমার দেহ একটু কেঁপে উঠলো, নেচে উঠলো আমার পুরুষাঙ্গ।

তবুও কোথায় যেন সব কিছু গুলিয়ে যাচ্ছে। মাদের যৌনালাপের শেষে মিল্ফ_লাভার আমার কথা তুলতেই মা এই ভাবে রেগে উঠলো কেন? হয়তো আমারই বোঝার ভুল। মাদের খেলায় আমার চরিত্রের আগমন আর মায়ের পানি খসা, দু’টো কি কাকতালীয় হতে পারে না? মা তো তাই বলেছিলো। আবার এমন-ও হতে পারে মা সত্যর মুখোমুখি হতে প্রস্তুত না। ঠিক যেমন প্রথম যেদিন মায়ের নারী রূপ দেখে আমি নিজেকে সপে দিয়েছিলাম ক্রোধের হাতে, ভুগেছিলাম এক অকল্পনীয় আত্মগ্লানিতে, হয়তো মাও সেই একই ভাবে সত্যিটা স্বীকার করতে পারছে না, মেনে নিতে পারছে না যে ছেলে হয়েও আমি নিজের মাকে বাসনার দৃষ্টিতে দেখি। সেই অগ্রহণযোগ্য বিষয়টা স্পষ্ট কথায় লেখাতেই হয়তো মিল্ফ_লাভারের প্রতি মায়ের এই বিস্ফারণ। নাকি আরো বেশি কিছু? হতে পারে না যে মাও আমার অন্য কোনো নিষিদ্ধ রূপ দেখতে শুরু করেছে? আমি এই ঘরে বসে নিজেকে যৌন সুখ দিচ্ছি মায়ের শরীরের বিবরণ পড়ে, সেইটা ভেবে মায়ের মনে চলছে তুমুল ঝড়। সেইটাই মা মেনে নিতে পারছে না।

মনে এতো গুলো খটকা অথচো মাকে সে নিয়ে কোনো প্রশ্ন করলেই ভেঙে যাবে আমাদের এই অদ্ভুত খেলার নিয়ম। চোখ বন্ধ করতেই ভেসে উঠলো মায়ের ভরাট শরীরটা। মায়ের বিরাট মাই জোড়া প্রায় উপচে বেরিয়ে আসে মায়ের বক্ষবন্ধনী থেকে। মায়ের পাতলা ফিনফিনে প্যান্টিটা কোনো মতে এঁটে রেখেছে মায়ের বাতাবী লেবুর মতো টসটসে নিতম্ব। আমার টাটিয়ে ওঠা যৌনাঙ্গটা হাতে ধরে কল্পনা করলাম যে আমি মায়ের দিকে এগিয়ে যাচ্ছি আর মা বাসনা ভরা দৃষ্টিতে তাকি আছে আমার দিকে, যেন আমাকে চোখ দিয়ে বলছে, অতুল, আমার কাছে আয়। অন্তত যত দিন বাস্তবের সত্যিটা জানতে না পারছি, কল্পনার মিথ্যের আশ্রয় নিতে ক্ষতি আছে কি?

অন্তর্বাসের ওপর দিয়ে চেপে ধরলাম মায়ের ভরাট স্তন। মায়ের রসালো ঠোটে ঠেসে ধরলাম আমার মুখ আর একটা হাত ঠেলে দিলাম মায়ের প্যানটির ভেতরে খামচে ধরলাম মায়ের শ্রোণি। মা হুংকার করে আমাকে কাছে টেনে নিয়ে এক হাতে চেপে ধরলো আমার যৌনাঙ্গ। আমি মায়ের মুখের মধ্যে আমার জীব ঠেলে দিয়ে, এক হাতে মায়ের কাঁচলির বাঁধন খুলে দিলাম। মায়ের ভরাট বুকের চাপে খুলে এলো সেটা, মায়ের হাত বেয়ে আস্তে আস্তে নামিয়ে দিলাম কাপড়ের পাতলা পরত টাকে। মায়ের বুকের ওপর মোটা খয়েরি বৃন্ত গুলো শক্ত হয়ে দাড়িয়ে আছে। আমার আর সহ্য হচ্ছে না। মা কে হালকা ধাক্কা দিয়ে বিছানার ওপর শুইয়ে দিলাম। মায়ের নগ্ন শরীরটা দেখে আমার যৌনাঙ্গ থেকে চুইয়ে পড়লো এক ফোটা রস। আমি মায়ের মাজায় হাত রেখে আস্তে আস্তে খুলতে শুরু করলাম মায়ের দেহের শেষ আবরণ টুকু। নিজের হাতেই ন্যাংটা করতে লাগলাম নিজের মাকে।

একটু একটু করে বেরিয়ে পড়তে লাগলো মায়ের লজ্জা অঙ্গ। মা নিজের হাত সেখানে নিয়ে গিয়ে আড়াল করার ব্যর্থ চেষ্টা করলো। মায়ের হাত সরিয়ে দিয়ে, গুদে নিজের টনটন করতে থাকা যৌনাঙ্গর আগাটা ধরে আমি শুয়ে পড়লাম মায়ের উষ্ণ দেহের ওপর। আমার বুকের সাথে ঠেকে গেলো মায়ের মাই জোড়া। মায়ের ঠোটে ঠোট চেপে ধরে একটু জোর করেই মায়ের দেহের মধ্যে ঠেলে পুরে দিলাম নিজেকে। মা আমার ঠোটে একটা শক্ত কামড় দিয়ে গর্জন করে উঠলো। মায়ের ভিজে উঠতে থাকা যোনি যেন শক্ত করে জড়িয়ে ধরলো আমাকে। শরীরের প্রতিটি কণা শক্তি দিয়ে শুরু করলাম নিজের মায়ের রসালো দেহ ভোগ। মায়ের এক প্রেমিক কী নোংরা ভাবে লিখেছিলো, কী জুসি। কিন্তু সেই কথাটাই তো ভাসছে আমার মনে। আমার প্রতিটি চাপের সাথে মা গর্জন করতে লাগলো। মাকে চুমু খাওয়া বন্ধ করে মায়ের বোঁটাই মুখ বসালাম আমি।

আর পারছি না। চোখ খোলার চেষ্টা করেও হলো না। কাম সুখে আবার বন্ধ হয়ে এলো চোখের পাতা। থকথকে কাম রস ছুটে বেরুরে লাগলো আমার ধন থেকে। চোখে এখনও ভাসছে মায়ের অনাবৃত স্তন জোড়া। ওহ, মা। স্নান ঘরে নগ্ন দেহে দাড়িয়ে তুমিও কি কল্পনা করছো আমাকে?

No comments:

Post a Comment

'