সতর্কীকরণ

আপনার যদি ১৮+ বয়স না হয় তবে দয়াকরে এই সাইট ত্যাগ করুন! এই সাইটে প্রকাশিত গল্প গুলো আমাদেব় লেখা ও ইন্টারনেট থেকে সংগ্রহ করা, শুধু আপনাকে সাময়িক আনন্দ দেয়ার জন্য!

Tuesday 30 June 2020

দেয়ালের ওপারে [পার্ট ৫]

Written by KurtWag



অধ্যায় ২২ – বৈচিত্র্য ১

হাত পায়ে একটা চিনচিনে ভাব। কাল রাত থেকেই চলছে এমন। মনের মধ্যে যে তুমুল অস্থিরতা তার কিছুই মুখে উচ্চারণ করতে পারছি না। কাকেই বা বলতে পারি? আমার সুন্দরী মা রাতের পর রাত জেগে ইন্টারনেট আড্ডা ঘরে মেতে উঠছে যৌনালাপে, অপরিচিত সব ছেলে-ছোকরাদের সাথে কথা বলতে বলতে অনাবৃত করছে নিজের ভরাট দেহটাকে, নিজের শরীরের অশ্লীল সব বর্ণনা লিখে পাঠাচ্ছে এই সব ক্ষণিকের প্রেমিকদেরকে, আর পাশের ঘরে বসে মায়ের লেখা সেই বর্ণনা পড়ছি আমি, আড়ালে কিন্তু লুকিয়ে না। আমার মা জানে আমি কী করছি পাশের ঘরে বসে, কিন্তু আমরা দু’জনেই ভান করছি না জানার। আর আমাদের এই খেলা নির্দ্বিধায় চলবে আরো বেশ কিছু দিন। আজ সকালেই আব্বা ফোন করে জানিয়েছে আরও এক সপ্তাহ গ্রামে থাকতে হবে আব্বাকে। বাড়িতে শুধু আমি, আমার মা আর আমাদের না বলা কাম বাসনা।


বাড়িতে ঢুকতেই মায়ের ঘর থেকে মায়ের গলার আওয়াজ ভেসে এলো, অতুল?

– হ্যাঁ, মা।

– তুই হাত মুখ ধুয়ে নে। আমি হালিম কিনে আনছি।

– ওহ ফ্যান্টাস্টিক, আসতেছি।

– আমি কাপড় পরে একটু লেবু কেটে দিতেছি।

– ঠিক আছে।

এক মুহূর্ত দাড়িয়ে মায়ের ঘরের ভেড়ানো দরজার দিকে তাকাতেই হলো। দরজার ফাঁক দিয়ে মায়ের একটা ছায়া নড়তে দেখা যাচ্ছে। গোসল সেরে অর্ধ-নগ্ন শরীরে দাড়িয়ে আছে মা। হয়তো ফোটায় ফোটায় পানি গড়িয়ে পড়ছে মায়ের শ্যামলা দেহ বেয়ে। কথাটা ভাবতেই আমার যৌনাঙ্গ শক্ত হয়ে উঠে আমার প্যান্টে একটা গুঁতো মারলো। নিজেকে প্রায় জোর করে নিজের ঘরে টেনে নিয়ে গেলাম। মায়ের সাথে আমার সম্পর্ক খানিকটা বদলিয়ে গিয়েছে ঠিকই কিন্তু মায়ের কথা মতো কাজ না করলে কসে এক খানা বকুনি দিতে মা মোটেও দ্বিধা করবে না।

জামা কাপড় পালটিয়ে ঘর থেকে বেরিয়ে দেখি মা এখনও ঘরে। ঘর থেকে হালকা গুনগুন গানের শব্দ আসছে। এই সুযোগে খাবার ঘরের বেসিনে হাত-মুখ ধুয়ে নেওয়া উচিত। গরমের দিনে মুখে ঠাণ্ডা পানির ছোঁয়াটা দারুণ লাগছিলো, মুখ ধোয়া বন্ধই করতে পারছিলাম না। হঠাৎ মায়ের ঘরের দরজা খোলার শব্দ হতেই আমি ঘুরে সেদিকে তাকালাম। মা বেরিয়ে আসতেই আমার যেন দম বন্ধ হয়ে এলো। মায়ের চুল গুলো এখনও ভেজা, পরনে শুধু ব্লাউজ আর সায়া, সবুজ সায়াটা আলতো করে বাঁধায় সেটা বেশ নিচে নেমে গেছে, গাঢ় হলুদ ব্লাউজের আড়াল থেকে উঁকি দিচ্ছে মায়ের বক্ষবন্ধনীর কালো পাতলা কাপড়। মা কাপড় পরা শেষ না করেই বেরিয়ে এসেছে, মায়ের চেহারায় একটা অস্থিরতা, ভ্রু কুঁচকানো। দ্রুত গতিতে আমার ঠিক পাশে এসে দাঁড়ালো মা, নিজের অজান্তেই আমার চোখ চলে গেলো মায়ের ব্লাউজের গলায়, পরিষ্কার দেখা যাচ্ছে বুকের গভীর ভাজটা, ঘেমে চকচক করছে মায়ের বুকের ওপরটা। আমার হাতের সাথে ঠেকে গেছে মায়ের ব্লাউজে ঢাকা স্তন কিন্তু মা আমাকে একেবারেই পাত্তা না দিয়ে খুব মন দিয়ে বেসিনের আশ-পাশ দেখতে শুরু করলো, যেন কিছু একটা খুঁজছে মা।

কয়েক বার চেষ্টা করেও মুখ দিয়ে একটা শব্দও উচ্চারণ করতে পারলাম না আমি। ব্লাউজে আঁটা মায়ের বিরাট মাই গুলো যেন কেড়ে নিয়েছে আমার বাক শক্তি। কাল রাতে মিল্ফ_লাভার মাকে লিখেছিলো, জোরে টান মারতেই আপনার ব্লাউজের হুক গুলা ছিঁড়ে ব্লাউজ ফাঁকা হয়ে গেলো। আমার মনের মধ্যে একটা কণ্ঠ বলে উঠলো, মাকে জড়ায়ে ধরে তুইও একই ভাবে মায়ের ব্লাউজে একটা টান মার। আমার গলা শুকিয়ে আসছে, শক্ত হয়ে উঠছে আমার যৌনাঙ্গ। এক সময় মা বলে উঠলো, আমার আংটিটা যে কোথায় রাখলাম! হঠাৎ যেন আমার হুশ ফিরে এলো। মা নিশ্চয় মায়ের বিয়ের আংটিটা খুঁজছে। তাড়াতাড়ি হাত মুছে, আমিও এদিক সেদিক দেখতে শুরু করলাম আংটিটার জন্য।

– শেষ কখন পরছিলা?

– মনে পড়তেছে না। বাসায় এসেই হাত ধুইছিলাম, তাই মনে হলো বেসিনের পাশে খুলে রাখছি কি না।

মা আর কিছু না বলে নিজের ঘরে চলে গেলো, মায়ের প্রতিটি পায়ের সাথে সায়ার মধ্যে দুলছে মায়ের পেছনটা। বাতাবি লেবুর মতো নিতম্বটা পরিষ্কার ফুটে উঠেছে কাপড়ে মধ্যে দিয়ে। আমার পুরুষাঙ্গ টনটন করছে। ঢোক গিলে মাকে অনুসরণ করতে লাগলাম, আমার চোখ গুলো এক ভাবে দেখছে মায়ের দেহের ভাজ গুলো। নিজেকে কোনো রকমে সামলিয়ে আমিও মায়ের সাথে আংটি খুঁজতে লাগলাম, কিন্তু আংটির কোনোই চিহ্ন নেই। মায়ের খাটের পাশে মায়ের দিনের কাপড় স্তূপ করা। শাড়ি-কাপড়ের মধ্যে থেকে উঁকি দিচ্ছে মায়ের ব্যবহার করা কাঁচলি। কিছুদিন আগে এই রকমই একটা সদ্য খোলা বক্ষবন্ধনীতে নিজের যৌনাঙ্গ মুড়িয়ে ধরে মায়ের খাটের নিচে শুয়ে ছিলাম। সেদিন আমার থেকে মাত্রে কয়েক ইঞ্চি দুরে দাড়িয়ে মা নিজেকে নগ্ন করছিলো। পরতে পরতে খুলছিলো দেহের কাপড় গুলো। অন্তর্বাস আর প্যানটিতে মোড়া মায়ের ভরাট দেহ দেখে আমি নিজেকে সামলাতে পারিনি। কাঁচলির কাপ ভরিয়ে দিয়েছিলাম আমার কাম রসে। মায়ের দিকে তাকালাম একবার। ড্রেসিং টেবিলের ওপর ঝুঁকে বেশ মন দিয়ে খুঁজছে মা। মায়ের বুকের চাপে ব্লাউজটা বেশ ফাঁকা হয়ে গেছে। টলটলে মাইয়ের অনেকটাই দেখা যাচ্ছে কাঁচলির ফাঁক দিয়ে। সায়ার মধ্যে থেকে ফুটে উঠেছে মায়ের শ্রোণী। ইচ্ছা করছে রসালো পাছাটা চেপে ধরি দুই হাতে, সায়ার কাপড় উপরে টেনে নিজের হাতে উলঙ্গ করে দি নিজের মাকে। ঠিকই বলেছিলো মিল্ফ_লাভার, আপনি তো একদম সেই রকম। দুধ-পাছা কোনটা ছেড়ে কোনটা দেখি। শুনেই ধন খাড়ায় গেলো। আমার ধনেরও যে একেবারে ফেটে যাবার দশা। কিন্তু মিল্ফ_লাভার-এর কথা মনে পড়তেই হঠাৎ একটা চিন্তা খেলে গেলো আমার মাথায়। মুখ থেকে বেরিয়ে গেলো, ওহ।

মা আমার দিকে ঘুরে তাকানোর আগেই আমি মায়ের ঘর থেকে বেরিয়ে কোনার কম্পিউটার ঘরের দিকে যেতে লাগলাম। মাও তড়িঘড়ি করে অনুসরণ করতে লাগলো আমাকে। ওই ঘরের দরজা খুলতেই চোখ পড়লো কম্পিউটার টেবিলের ওপরে। বিকেলের আবছা আলোতেও টেবিলের ওপরে চকচক করছে মায়ের আংটিটা। মাও প্রায় সাথে সাথেই সেটা দেখতে পেয়ে ছুটে গিয়ে আঙুলে পরে নিলো। মায়ের চেহারার দুশ্চিন্তা কোথায় মিলিয়ে গিয়ে সেখানে ফুটে উঠলো মায়ের সেই অদ্ভুত টোল পড়া হাসি। শ্যামলা মুখটা যেন সোনার আংটিটার মতোই জ্বলজ্বল করতে লাগলো। মা একটা দীর্ঘশ্বাস ফেলে আমার দিকে পা বাড়ালো। হঠাৎ কিছু একটাতে পা পড়তেই মা তাকালো নিচের দিকে। মায়ের পায়ের পাতার সাথে জড়িয়ে থাকা সাদা কাপড়টা যে মায়ের কাল রাতের খোলা প্যানটি সেটা আমাদের দু’জনের কারোরই বুঝতে দেরি হলো না। কাল রাতের কাম খেলার পরে মা প্যানটি না পরেই এই ঘর থেকে ফিরে গিয়েছিলো? এমন কি নিজের এতো সাধের আংটির কথাও মনে ছিলো না মায়ের। মাদের বাসনা পূরণের খেলায় আমার চরিত্রের আবির্ভাবই কি দায়ীর মায়ের এই খামখেয়ালিপনার জন্য? মায়ের দৈহিক তৃপ্তির গর্জন মায়ের ছেলে শুনতে পারছে, সেই নাটক মঞ্চায়নের সাথে সাথে রাগ মোচন হয়েছিলো মায়ের। তাই কি বিচলিত হয়ে পড়েছিলো মা?

মা যেন একটা ঘোরের মধ্যে হারিয়ে গিয়ে নিজের হাতে তুলে নিলো সাদা প্যানটিটা। মা কালকে লিখেছিলো যৌন উত্তেজনায় মায়ের প্যানটিটা ভিজে উঠছে। এখনও হয়তো ওটা নাকের কাছে ধরলে মায়ের গুদের সুবাস পাওয়া যাবে। মা আমার সামনে শুধু ব্লাউজ আর সায়া পরে দাড়িয়ে আছে, মায়ের হাতে মায়ের যৌন কুকীর্তির সাক্ষ্য দিচ্ছে মায়ের ব্যবহার করা প্যানটি। আমার সারা দেহে ছড়িয়ে পড়তে লাগলো এক হিম উত্তেজনা। অথচ মায়ের হাতের দিকে তাকাতে গিয়েও আমার চোখ চলে গেলো মায়ের বুকের দিকে। এতো ক্ষণের নড়াচড়া তে মায়ের ব্লাউজটা বেশ খানিকটা নিচে সরে গেছে। মায়ের কাঁচলির কালো লেসেরও বেশ খানিকটা বেরিয়ে পড়েছে হলুদ ব্লাউজের ওপর দিয়ে। মায়ের ভরাট স্তনজোড়া যেন ছিঁড়ে বেরিয়ে আসবে কাপড়ের বাধন থেকে। আমার দম বন্ধ হয়ে আসছিলো। হঠাৎ মা তাকালো আমার দিকে। আমি তাড়াতাড়ি মায়ের মুখের দিকে তাকাতে চেষ্টা করলাম কিন্তু তবুও মা ঠিক-ই ধরে ফেললো আমি আগে কোথায় তাকিয়ে ছিলাম। মায়ের চেহারায় একটা অপ্রস্তুত ভাব, এক মুহূর্তের জন্য নিজের বুকের দিকে তাকিয়ে তাড়াতাড়ি নিজের ব্লাউজটা উপরে টেনে ঠিক করে নিলো মা। তারপর যেন ইচ্ছা করেই আমার চোখ এড়িয়ে ঘর থেকে বেরিয়ে যেতে যেতে বললো, তুই টেবিলে যা, আমি আসতেছি। নিজেকে বেশ কয়েকবার বারণ করার চেষ্টা করলাম কিন্তু তবুও যেন এক চৌম্বকীয় টানে আমার দৃষ্টি আবার চলে গেলো সায়ার মধ্যে দুলতে থাকা মায়ের শ্রোণীর দিকে। আমার লৌহদণ্ডের মতো শক্ত হয়ে ওঠা বাঁড়াটা কেঁপে উঠলো আবার।


বাটি-চামচ গুছিয়ে, খাবার টেবিলে বসার আগেই মা ঘর থেকে বেরিয়ে এলো। মাথার ভেজা চুল গুলো একটা তোয়ালেতে জড়ালেও, গায়ে শাড়ি পরেনি দেখে আমি একটু অবাক হয়েই তাকালাম মায়ের দিকে। ব্লাউজটা আবারও বুকের ওজনে একটু নিচে সরে গিয়েছে, যদিও এখন আর অন্তর্বাস দেখা যাচ্ছে না, বুকের একটা আবছা ভাজ দেখা যাচ্ছে ঠিকই। সায়াটাও এখন একটু ওপরে পরা, তবুও মায়ের নাভির দিকে তাকাতেই আমার গলা শুকিয়ে আসতে লাগলো। আমার সারা দেহে ছড়িয়ে পরতে লাগলো একটা ক্ষীণ উত্তেজনা। একবার আমার দিকে তাকিয়েও আমার চোখ এড়িয়ে গেলো মা, অস্থির কণ্ঠে বললো, হালিমটা ঠাণ্ডা হয়ে যাইতেছে, খেয়েই এক বারে শাড়ি পরি। ও দাড়া, লেবু কেটে নিয়ে আসি, বলে মা ফ্রিজ খুলে নিচে ঝুঁকলো লেবু বের করতে। মায়ের নিতম্বের ভাজ গুলো যতই দেখি কিছুতেই যে মন ভরে না। সায়ার কাপড়টা শ্রোণীর ভাজে সামান্য গেঁথে যাওয়ায় আকারটা আরো ভালো ফুটে উঠেছে। মা কি ইচ্ছা করেই শাড়ি পরেনি, আমার ওপর মায়ের দেহের প্রভাব দেখার জন্য? নাকি সত্যি এটা সময় বাঁচানোর সরল প্রচেষ্টা আমার মায়ের? কারণ যাই হোক, নিজের মায়ের রূপের উপলব্ধি যে ক্রমেই গ্রাস করছে আমার চিন্তা চেতনা। আমার বুকের কম্পন পরিষ্কার অনুভব করতে পারছিলাম দেহের প্রতিটি কোনায়। মনে হচ্ছিলো আমার হৃদয়টা ছিটকে বেরিয়ে আসবে বুকের খাঁচা থেকে। মা লেবু বের করে রান্না ঘরে চলে যেতে যেন অনন্তকাল বন্ধ করে রাখা নিশ্বাস ছাড়লাম আমি, মনে হলো আমার দেহ থেকে এক তুমুল উত্তেজনার চাপ নেমে গেলো।

একটু পরেই মা আর আমি সামনা-সামনি বসে খেতে শুরু করলাম। হালিমটা বেশ ঝাল, খেতে গিয়ে আমাদের দু’জনেরই মাথা থেকে ঘাম ছুটতে শুরু করেছে, মাঝে মাঝে একটু হাঁপিয়েই নিতে হচ্ছে নিশ্বাস। মায়ের ব্লাউজটা কাঁধ বেয়ে সামান্য নেমে যাওয়াই কাঁচলির ফিতে গুলো দেখা যাচ্ছে, সামান্য ঘেমে চকচক করতে থাকা বুকের ভাজটাও এখন দেখা যাচ্ছে পরিষ্কার ভাবে। খাওয়ায় মনোযোগী হওয়ার চেষ্টা করেও আমার চোখ চলে যেতে লাগলো সেই দিকে। মা এখনও আমার দৃষ্টি এড়িয়ে চললেও, আমার মনে হলো মা এক বার চোখের কোন থেকে আমার দিকে তাকালো, কারণ তার ঠিক পরেই মা একবার বক্ষবন্ধনীর অনাবৃত ফিতাটা খেয়াল করলো। অবাক হয়ে দেখলাম ব্লাউজ টেনে এবার সেটা লুকনোর চেষ্টা করলো না মা। এমন কি এক মুহূর্তের জন্য মায়ের ঠোটে একটা আবছা হাসি খেলে গেলো। আমি মাকে দেখছি ভেবে কি মাও উত্তেজিত হয়ে পড়ছে, তাই কি এই লজ্জা আর দুষ্টুমি মেশানো হাসি?

– আচ্ছা আমাকে একটা জিনিস বলবি?

হঠাৎ মায়ের কণ্ঠ শুনে আমি একটু ভ্যাবাচ্যাকা খেয়ে গেলাম। মা যদি জিজ্ঞেস করে বসে আমি কেন বারবার মাকে দেখছি, তাহলে কী উত্তর দেবো? একটা অপ্রস্তুত ভীতি নিয়ে বললাম, কী জিনিস?

– তোর কি কোনো বান্ধবী আছে?

– বান্ধবী?

– হ্যাঁ। আছে?

– ওহ… না…. না… না।

– এতো বার না বলতেছিস যে। মার কাছ থেকে লুকাইতেছিস?

– না, সত্যি। ভার্সিটির কয়েকটা মেয়ে আমার বন্ধু কিন্তু ওই রকম কিছু না।

– তোদের কন্সার্টে মেয়েরা আসে না?

– খুব বেশি না। যারা আসে তাও সঙ্গী নিয়ে, ভাই বা বয়-ফ্রেন্ড। তা ছাড়া আর উপায়ই বা কী?

– কেন?

– এক দুই বার কিছু বাজে ঘটনা হইছে। কিছু বাজে ধরনের ছেলেরা এসে… বুঝতেছোই তো।

– হমম।

– খুব মেজাজ খারাপ লাগে। হাতে গোনা কয়েকটা ছেলের জন্য অনেক মেয়েরাই আর আসে না। কন্সার্টগুলা এক রকম শুধু ছেলেদেরই জাইগা হয়ে যাইতেছে। অথচ এই গর্দভ গুলা যদি একটু সভ্যতা শিখতো আরো বেশি মেয়েরা আসতো। হয়তো ওরা এক দুই জনের সাথে পরিচয়ও করতে পারতো।

– সময় লাগবে, আমাদের দেশে তো ছেলে-মেয়েদের মেলা-মেশাটা এখনও নতুনই বলা চলে। আর এই ধরনের কিছু ছেলেরা সব সময়ই থাকবে, সব দেশেই থাকে। আইন শৃঙ্খলা কমে গেলেই মাথা চাড়া দিয়ে উঠে। আবার সমাজের সবাই কড়া করে ধরলেই এরা ভদ্র আচরণ করতে বাধ্য হয়।

– দেখা যাক। কিন্তু হঠাৎ আমার বান্ধবী আছে কি না জিজ্ঞেস করলা কেন?

– এমনিই, ঢাকায় এখন বের হলেই রিকশায় জোড়ায় জোড়ায় ছেলে মেয়ে দেখা যায়। তাই মনে হলো…

– নাহ! ধুরও!

– যদি মেয়েটা ভালো হয় আমি কিছু বলবো না।

কথাটা বলে মা আমার দিকে তাকালো, তারপর চোখে মুখে একটা দুষ্টু হাসি ফুটিয়ে তুলে বললো, সব সময় ঘরে একা একা বসে থাকার থেকে এক জন সঙ্গী হলে একটু বৈচিত্র্য আসবে। মা কী ইঙ্গিত করছিলো তার একটা আবছা ধারনা হলেও, মায়ের কথার কী উত্তর দেওয়া যায় বুঝতে পারলাম না। মা কে কী করে বলি যে মায়ের যৌনালাপের টান একটা আসল মানুষের সঙ্গর থেকেও বেশি। শিউলি আনটি নিজের অপূর্ব শরীরের জাদু দিয়ে চেষ্টা করেছেন আমাকে মায়ের মন্ত্র থেকে মুক্ত করতে, তবুও যে প্রতি রাতে না পেরে আমাকে ছুটে যেতে হচ্ছে আমার মনিটরের সামনে। কাল রাতেই যখন মা লিখলো, আমার এক হাত ব্রার নিচে আর একটা গুদের উপরে, ভেজা আঙ্গুল দিয়েই টাইপ করতেছি, আমার সমস্ত শরীর কেঁপে উঠেছিলো যৌন তৃপ্তির জোয়ারে। অগ্ন্যুদগমের মতো বিস্ফারণে ছুটে বেরুতে লেগেছিলো কাম রস। আড় চোখে একবার মায়ের শরীরটাকে দেখলাম। কী সুন্দর। স্তন জোড়া যেন ফেটে বেরিয়ে আসতে চাচ্ছে ব্লাউজের হুক ছিঁড়ে। শ্যামলা পেটের ওপর অনাবৃত নাভিটা দেখেই ইচ্ছে করছে ঠোট বসিয়ে চুমু খেতে। মায়ের রসালো ঠোট গুলোর দিকে তাকিয়ে, কষ্ট করে মুখে একটু হাসি ফুটিয়ে তোলার চেষ্টা করলাম। মনের মধ্যে একটা কণ্ঠ বলে উঠলো, না, মা, আমার বৈচিত্র্য চাই না, চাই পৃথিবীর শ্রেষ্ঠ নারীকে। মাথা নাড়তে নাড়তে টেবিল থেকে উঠে গেলাম।



অধ্যায় ২৩ – বৈচিত্র্য ২

পাভেল_বিডি: বহুদিন আপনাকে দেখি না।

হঠাৎ পাভেল_বিডি-এর বার্তাটা পড়ে নিজের কাছেই একটু হাসি পেলো। এক সময় ভেবেছিলাম এই লোকের সাথেই চলছে আমার মায়ের পরকীয়া প্রেম। তখন মোটেও বুঝিনি আমার শিক্ষিকা মা যে রাতের পর রাত বেছে নিচ্ছে নতুন নতুন সব প্রেমিকদের, শুধুই সাময়িক দৈহিক তৃপ্তির উদ্দেশ্যে।

ডলি৬৫: তুমি এই খানে কী করতেছো? তুমি না বলছিলা বিয়ের পর আর আসবা না?

পাভেল_বিডি: ভদ্রলোকের এক কথা। যা বলছি তাই করবো… কিন্তু বিয়ে তো এখনও হয় নাই।

ডলি৬৫: ওহ, তোমাকে অনেক দিন দেখিনা। তাই মনে করছি বিয়ে হয়ে গেছে।

পাভেল_বিডি: বিয়ে নিয়েই ব্যস্ত ছিলাম। যাই হোক আর বেশিদিন বাকি নাই। আজকেই শেষ। কালকে হলুদ। তার পর দিনই আক্দ।

ডলি৬৫: ওহ, কংরাচুলেইশন্স্।

পাভেল_বিডি: ধন্যবাদ।

ডলি৬৫: তোমার স্ট্যাগ নাইট কেমন গেলো?

পাভেল_বিডি: আর স্ট্যাগ নাইট। বন্ধুরা অনেক লাফালাফি করলো, স্ট্রিপার জোগাড় করবে, বিরাট পার্টি হবে। শেষে কিছুরই সময় হয় নাই। দুই-এক দিন এই খানে চ্যাট করা ছাড়া জীবনে কোনো মেয়ের সাথে সেক্স নিয়ে কথাও বলি নাই। এখন আর বলাও হবে না।

ডলি৬৫: আহারে বেচারা। আচ্ছা ঠিক আছে, বলো আজকে কী করতে চাও। যা চাবা তাই পাবা।

পাভেল_বিডি: সত্যি তো?

ডলি৬৫: হ্যাঁ, প্রমিজ। যেই রোলপ্লে বলবা, সেটাই হবে।

পাভেল_বিডি: উফ কী দারূন। যদি বলি রোলপ্লের সাথে আর একটা জিনিস চাই?

দু’-চার দিনে যা বুঝেছি, এ্যাডাল্ট চার্পের আড্ডাবাজদের যৌন কল্পনা বেশ সৃজনশীল। কে যানে এই লম্পট কী অশ্লীল অনুরোধ পাঠাবে আমার মা কে। প্রতীক্ষায় আমার বুক দুর-দুর করে কাঁপতে শুরু করলো।

ডলি৬৫: কী জিনিস?

পাভেল_বিডি: রোলপ্লের সময়, আমি আপনাকে দেখতে চাই।

কথাটা পড়ে আমার দম বন্ধ হয়ে আসতে শুরু করলো। মা পাভেল_বিডি-কে যা দেখাবে, আমিও তা দেখতে পাবো ক্লোন করা মনিটরের পর্দায়। উত্তেজনায় আমার সমস্ত শরীর দিয়ে বয়ে চলতে লাগলো বিদ্যুৎ স্রোত। আজকে সন্ধ্যায় মাকে ব্লাউজ-সায়াতে দেখার পর থেকেই আমার ধন শিরশির করে চলেছে। এখন যদি আরো একটু দেখতে পারি? কথাটা চিন্তা করতেই আমার প্যান্টের মধ্যে আমার যৌনাঙ্গ লাফিয়ে উঠলো। আবার প্রায় সাথে সাথেই মনের মধ্যে জেগে উঠতে শুরু করলো নিরাশা, মা কোনো দিনই পাভেল-কে নিজের শরীর দেখাবে না বিশেষ করে যখন মায়ের অপর দর্শক মায়ের নিজের ছেলে। প্রশ্নই ওঠে না। তবুও পর্দার দিকে এক ভাবে চেয়ে থাকলাম প্রতীক্ষায়, যদি মা হ্যাঁ বলে।

ডলি৬৫: না, না, প্লীজ এইটা না।

পাভেল_বিডি: আপনি কিন্তু প্রমিজ করছেন।

ডলি৬৫: এটা বাদে অন্য কিছু চাও প্লীজ।

পাভেল_বিডি: আজকেই হয়তো আপনার সাথে আমার শেষ কথা হবে। এতো দিন শুধু যার কথা পড়েই আমার এমন অরগ্যাজ্ম হইছে, এক বার যে তাকে না দেখলেই না। প্লীজ না করেন না।

মনের মধ্যে একটা কণ্ঠ বলে উঠলো, প্লীজ মা।

ডলি৬৫: পাভেল, তুমি বুঝতেছো না। আচ্ছা, ধরো যদি বের হয় তুমি আমাকে চেনো?

পাভেল_বিডি: আচ্ছা, যদি আপনার চেহারা না দেখান?

ডলি৬৫: মানে?

পাভেল_বিডি: ওয়েব ক্যামটা একটু নিচু করে আপনার মুখটা না হয় না দেখালেন।

ডলি৬৫: আমি পারবো না। আমার ভয় করে।

পাভেল_বিডি: আচ্ছা, শুরুই করি না। আপনার যদি কোথাও গিয়ে দ্বিধা হয়, আমরা আর আগাবো না। ঠিক আছে?

বেশ কিছুক্ষণ পেরিয়ে গেলো কিন্তু মা কোনো উত্তর দিচ্ছে না। রাতের বাড়িতে শুধু আমরা দু’জন। নিস্তব্ধতাটা ক্রমেই বেড়ে চলেছে। আমার থেকে মাত্র কয়েক হাত দুরে বসে আছে আমার মা। রাতের অন্ধকারে কম্পিউটারের সামনে বসে এই সব দুশ্চরিত্র ছেলে-ছোকরাদেরকে নিজের দেহের নোংরা সব বর্ণনা লিখে পাঠানো আমার মায়ের জন্য নতুন কিছু না। কিন্তু মায়ের পরের উত্তর যদি হ্যাঁ হয়, তবে আজ মা যৌন ব্যভিচারের পথে আরো এক ধাপ এগুবে, আজই প্রথম মা ইন্টারনেটের এই অপরিচিত লম্পটদের দেখাবে নিজের ভরাট শরীরটা। কথায় লেখা ব্যাখ্যার সাথে যোগ হবে বিদ্যুতের তারের মাধ্যমে প্রেরিত ছবি। যেই ছবিতে দেখা যাবে আমার মায়ের ভরাট শরীর, মায়ের টলটলে মাই, শ্যামলা পেট, আর মায়ের রসে টইটম্বুর শ্রোণিদেশ। মা কি পারবে তাই দেখাতে?



অধ্যায় ২৪ – বৈচিত্র্য ৩

মা কোনো উত্তরই লিখছে না। কেন মায়ের এতো দেরি হচ্ছে তা আমি জানি। আজ বিকেলেই মাকে দেখেছি শুধু ব্লাউজ আর সায়াতে। বারবার আমার দৃষ্টি চলে গিয়েছিলো মায়ের বুকের ভাজে, মায়ের মাজায়, মায়ের পাছায়। কিন্তু তখন আমরা এই খেলা খেলছিলাম না, যেই খেলায় দেয়ালের এপারে বসে আমি আমার মাকে দেখি এক জন সুন্দরী নারী হিসেবে, মায়ের লেখা পড়ে মাকে নিয়ে এমন সব কল্পনা গড়ে তুলি যা কোনো ছেলেরই নিজের মাকে নিয়ে করা উচিত না, আর সেই সব অশ্লীল অজাচার কল্পনা করে আমি প্রতি রাতে খুঁজে নি এক কাম স্বর্গ। এই সব জেনেও মা নিজের শরীর ক্যামেরার সামনে উন্মুক্ত করতে পাবে না।

তবুও মনের একটা অংশ যেন আশা ছাড়তে চাইছে না। যদি মা রাজি হয়ে বসে? নিজের চোখে দেখতে পাবো আমার মা কী করে নিজেকে বিবস্ত্র করে। কল্পনা করতে লাগলাম, মা নিজের কাঁধ থেকে আঁচলটা ফেলে দিয়ে ব্লাউজের হুক গুলো খুলতে আরম্ভ করেছে। একটু একটু করে বেরিয়ে পড়ছে মায়ের স্তনের গভীর ফাঁকটা। তারপর কাঁচলির বাধন খুলতেই… নাহ… ভাবতেও পারছিলাম না কথাটা। উত্তেজনায় ঠাণ্ডা বরফ হয়ে উঠছিলো আমার শরীরটা। মায়ের বুক বেরিয়ে পড়বে আমার চোখের সামনে। দেখতে পাবো মায়ের মোটা বৃন্ত গুলো। আবারও মনে হতাশা ছড়িয়ে পড়তে লাগলো। মা এখনও উত্তর দিচ্ছে না। হয়তো আর দেবেও না। এমন সময়, পর্দায় ভেসে উঠলো মায়ের লেখা।

ডলি৬৫: আচ্ছা কী রোলপ্লে করবা আজকে?

কথাটা বারবার পড়েও নিজের চোখকে বিশ্বাস হচ্ছিলো না। মা কি আসলেও হ্যাঁ বলছে? একটু পরেই পর্দায় মাকে দেখা যাবে? কাল্পনিক কাম-লীলার বিবরণ লিখতে লিখতে মা যখন নিজের দেহ থেকে পরতে পরতে কাপড় খুলবে, দেয়ালের এপাশে বসেও তার সবই আমি দেখতে পাবো। মাকে নিয়ে আমার মধ্যে যে বাসনা জেগে উঠেছে আর সবই মন-গড়া ছবির ওপর ভিত্তি করে। শুধু এক দিনই খাটের নিচ থেকে লুকিয়ে দেখেছি মাকে অন্তর্বাস পরা অবস্থায়। আর কেবল তার জোরেই সেদিন আমি ক্ষণিকের মধ্যে পোঁছে গিয়েছিলাম কাম-স্বর্গে। কিন্তু আজকে কোনো লুকোচুরি নেই। মা জানে আমি এই ঘরে বসে সবই দেখতে পাবো। মায়ের প্রদর্শনী পাভেল ছাড়াও উপভোগ করবে মায়ের নিজের ছেলে। উত্তেজনায় আমার ধন আবার গুঁতো মারলো আমার পায়জামায়। একটা হাত ভেতরে ঢুকিয়ে চেপে ধরলাম নিজের যৌনাঙ্গটা।

পাভেল_বিডি: একটু চিন্তা করি। আচ্ছা আপনি কখনও অফিসে কাজ করছেন?

ডলি৬৫: কলেজে আমার একটা অফিস আছে, কিন্তু না ওই রকম অফিসে কখনও করি নাই। অফিসের কাওকে নিয়ে কি তোমার কোনো ফ্যান্টাসি আছে?

পাভেল_বিডি: হ্যাঁ, অনেক দিন থেকেই। উনাকে দেখলেই আমি এমন এক্সাইটেড হয়ে যায়।

ডলি৬৫: হাঃ হাঃ। তাকে এতো ভালো লাগলে কখনও ভাব করার চেষ্টা করো না কেন?

পাভেল_বিডি: তার সাথে আমার ভালোই ঘনিষ্ঠতা আছে কিন্তু ঠিক ওই রকম না। আর ওই ধরনের ভাব করার প্রশ্নই ওঠেনা। একে উনি আমার থেকে বয়সে কম করে হলেও পনেরো বছরের বড় হবেন, তার উপর উনি বিবাহিত।

ডলি৬৫: ওহ, তাহলে তো ভারি মুশকিল।

পাভেল_বিডি: হ্যাঁ, সব থেকে বড় মুশকিল হইতেছে যে উনি আমার বস। ভুলেও যদি উল্টা-পাল্টা কিছু বলে ফেলি, হয়তো আমার চাকরিই চলে যাবে। কিন্তু মাঝে মাঝে উনার কাছ থেকে খুব উদ্ভট সব সিগনাল পাই।

ডলি৬৫: হায় হায়। যেমন?

পাভেল_বিডি: এক বার আমরা অফিস থেকে বিদেশে গেছি, উনি, আমি আর আর একটা ছেলে। ওই ছেলের আবার কুয়ালা-লাম্পুরে কী সব আত্মীয় আছে, সে ওদের সাথেই থাকবে। আমরা দুই জন হোটেল নিলাম। এক দিন রাতে খাওয়া শেষ করে আমরা হোটেলে ফিরতেছি, উনি ডিনারের সাথে দুই-তিন গ্লাস ওয়াইন খেয়ে বেশ ফুরফুরা মেজাজ-এ। লবিতে দাড়ায়ে একটু ঠাট্টা-তামাশা করে আমরা যে যার ঘরে যাবো। এমন সময় উনি জিজ্ঞেস করলেন, তোমার কি এখন ঘরে গিয়ে কোনো কাজ আছে? আমার কোনো কাজ ছিলো না, বসে বসে টিভি দেখে ঘুমায়ে যাবো। শুনেই উনি বললেন উনার নাকি একা একা খুব বিরক্ত লাগে। আমি চেলে উনার ঘরে বসে আমরা দুই জন এক সাথে টিভি দেখতে পারি।

ডলি৬৫: তারপর? তুমি গেলা?

পাভেল_বিডি: হ্যাঁ, না করি কী করে। মহিলা দেখতে বেশ সুন্দরী, কথা-বার্তাও বলেন খুব সুন্দর করে। ছেলেদের সাথে কথা বলার সময় যে অনেক মেয়েদের একটা জড়তা থাকে, সেই রকম কিছু নাই। মনে যা আসে তাই বলেন। চেহারাটা বেশ মিষ্টি, নাকটা লম্বা, বড়-বড় চোখ। ফিগারটাও বেশ ভালো। দেশে সব সময় শাড়ি পরেন। দেখে মনে হয় শরীরটা বেশ হালকা-পাতলা গঠন। সেই কারণে বয়সটাও ঠিক ধরা যায় না, দেখলে মনে হয় এই ৩৫-এর মতো। কিন্তু ওই খানে গিয়ে উনি ডিনার-এর জন্য পেনসিল স্কার্ট, ব্লাউজ আর জ্যাকেট পরছিলেন। খেয়াল করলাম উনার ফিগারটা বেশ কার্ভি। বুকটা মাঝারি হলেও, মাজাটা পাতলা হওয়াই দারুণ দেখাইতেছিলো। স্কার্টের মধ্যে পাছাটাও লাগতেছিলো বেশ। আর উনার পা গুলা এমন সেক্সি। এর উপর উনি যখন আমার কাঁধে হাত রেখে আমাকে উপরে ডাকলেন, আর না করতে পারি নাই।


উপরে উনার ঘরে যেতেই উনি গায়ের জ্যাকেট টা খুলে সোফায় হেলান দিয়ে বসে গেলেন। দেখলাম, উনার ব্লাউজের উপরের বোতাম গুলা কোনো এক ফাঁকে উনি খুলে ফেলছেন, মাঝে মাঝেই বুক দেখা যাইতেছে এক ঝলক। এমন কি স্কার্টটাও পা বেয়ে হাঁটুর উপরে উঠে গেছে। উনাকে দেখে আমার ধন শুক্ত হয়ে উঠতে লাগলো। আপন মনেই আমার চোখ চলে গেলো উনার স্কার্টের নিচে, মাঝে মাঝে উনার থাই দেখা যাইতেছে ঘরের আলোতে। উনি সেটা একেবারেই পাত্তা না দিয়ে আমাকে ইশারা করলেন উনার পাশে গিয়ে বসতে। কিন্তু প্রায় এমন সময়ই আমার ফোনটা বেজে উঠলো, চট্টগ্রাম, মানে আমাদের বাড়ি থেকে ফোন, আমাকে নিজের ঘরে চলে যেতে হলো।

ডলি৬৫: তোমার কি মনে হয় উনি ইচ্ছা করে তোমাকে কাছে টানার চেষ্টা করতেছিলেন?

পাভেল_বিডি: যতই ভাবি, এই ব্যাপারটা কিছুতেই বুঝতে পারি না। সেটাই সমস্যা। কারণ হতেই তো পারে সহজ ভাবেই আমাকে উপরে ডাকছিলেন এক সাথে টিভি দেখার জন্য। আমি যদি ভুল বুঝে বিব্রতকর কিছু একটা করি, তাহলে… বুঝতেছেনই তো। কিন্তু মাঝে মাঝেই এই রকম ঘটনা ঘটে।

ডলি৬৫: তাই নাকি?

পাভেল_বিডি: হ্যাঁ, উনি মাঝে মাঝেই আমার গায়ে হাত দেন। খুব ক্যাজুয়ালি। হাসি-তামাশার ছলে এক-দুই দিন আমার বডি নিয়েও মন্তব্য করছেন। কিন্তু শিওর না হয়ে আমি কিছু করতে পারি না। আবার উনার কথা চিন্তা করাও বন্ধ করতে পারি না। উনি প্রায়ই আমার ডেস্ক-এ এসে আমার সাথে বসেন এটা-সেটা নিয়ে। বারবার আমার চোখ চলে যায় উনার দিকে। উনার গা থেকে সব সময় এমন সুন্দর গন্ধ আসে, ইচ্ছা করে উনাকে জড়ায়ে ধরে উনার ঠোটে ঠোট চেপে ধরি।

ডলি৬৫: আচ্ছা ধরো সেই দিন যদি তোমার ফোনটা না আসতো?

পাভেল_বিডি: উফ… আপনি একদম আমার মনের কথাটা ধরছেন। আমি ওইটাই রোলপ্লে করতে চাইতেছিলাম। আচ্ছা দাঁড়ান একটু সেট-আপ করে নি।

কিছুক্ষণের মধ্যেই পর্দায় ভেসে উঠলো পাভেল_বিডির ছবি। একটা হাতলসহ কালো চেয়ারে বসে আছে গেঞ্জি-পায়জামা পরা একটা ছেলে, বয়স তিরিশের মতো হবে। মুখে হালকা খোঁচা খোঁচা দাড়ি। চুল গুলো পরিপাটি করে কাঁটা। এই লম্পটটাই আমার মায়ের আজ রাতের যৌন সঙ্গী। মাকে নিজের অফিসের বড় আপার চরিত্রে বসিয়ে পূরণ করবে নিজের মনের যৌন ক্ষুধা। মায়ের দেহের বিবরণের সাথে মিলিয়ে কল্পনা করে নেবে নিজের সুন্দরী ব্যবস্থাপিকাকে। কিন্তু আজ যে শুধু বর্ণনা না। কথার সাথে থাকবে মায়ের দেহের ছবি।

মা নিজের পর্দায় একটা একটা বোতামে মাউস নিয়ে গিয়ে খুঁজছে কী করে ওয়েবক্যামটা চালু করা যায়। যে কোনো মুহূর্তেই পর্দায় ভেসে উঠবে আমার মায়ের ছবি। আসলেই কি এটা হতে যাচ্ছে? আমি ভাবতেও পারছিলাম না। কিন্তু এমন সময় আমার সারা দেহে বিদ্যুৎ স্রোত ছড়িয়ে দিয়ে একটা জানালায় ভেসে উঠলো মায়ের ছবি এবং ছবিটা নিয়ন্ত্রণ করার বোতাম। মায়ের চেহারায় কৌতূহল আর প্রত্যাশার ছাপের সাথে আছে সামান্য ভীতি। মা বেশ সাবধানে ক্যামেরাটা নিচু করে দিলো যাতে মায়ের চেহারাটা কাটা পড়ে যায়। ছবিটা পাভেল_বিডিকে পাঠানোর বোতামের ওপরে মাউসটা নিয়ে গিয়েও মা টিপলো না। মা কি পিছিয়ে যাচ্ছে? মনের মধ্যে একটা কণ্ঠ বলেই চলেছে, প্লীজ, মা, প্লীজ।

একটু অবাক হয়ে দেখলাম পর্দার ছবি দেখে নিজের শাড়িটা টেনে-টুনে ঠিক করে নিতে লাগলো মা। মায়ের সুন্দর দেহটা সবুজ শাড়িতে দারুণ দেখাচ্ছে। হঠাৎ মা শাড়ির আঁচলের পেছনে নিজের হাত নিয়ে কিছু একটা করতে শুরু করলো। নিশ্চয় ব্লাউজ ঠিক করছে মা। নাকি অন্য কিছু? মাত্র কয়েক পরত কাপড়ে লুকনো মায়ের রসালো বিরাট মাই গুলো। একটু পরেই মা এই ক্যামেরার সামনে বসে নিজেকে বিবস্ত্র করবে। আর দেয়ালের এপারে বসে তা দেখতে পাবো আমি। উত্তেজনায় আমার হাতের মধ্যে আমার ধনটা নেচে উঠলো একবার। ঠাণ্ডা হয়ে আসতে লাগলো আমার সমস্ত শরীর। আমি না পেরে আমার পায়জামাটা টেনে নামিয়ে দিলাম। হাত দিয়ে চেপে ধরলাম আমার টনটন করতে থাকা বাঁড়া।

মা একটা বোতাম টিপতেই মায়ের ছবি চলে যেতে লাগলো পাভেল_বিডি-এর কাছে। পাভেল-এর মুখে হাসি দেখেই বোঝা যায় ছবি তার কাছে পৌঁছতে শুরু করেছে। আর সেই সাথেই এই লম্পট ছেলেটির কল্পনার কাম দেবী ডলি৬৫ হয়ে উঠলো ওয়েবক্যামের সামনে বসে থাকা এক বাস্তব অপ্সরী, যার শরীরের প্রতিটি ভাজ থেকে চুইয়ে পড়ছে যৌনতা, কামোত্তজনা। আমার শিক্ষিকা মা এক জন অপরিচিত মানুষকে নিজের শরীর দেখাচ্ছে, একটু পরেই হয়তো একটা একটা করে কাপড় খুলেও দেখাবে তাকে, এতো উত্তেজনার মাঝেও, কথাটা ভেবে মনের মধ্যে সামান্য ক্রোধ অনুভব না করে পারলাম না। এখনও যেন সব ঘটনা মেনে নিতে পারছি না মনে প্রাণে, অথচ প্রতীক্ষায় আমার সমস্ত দেহে ছড়িয়ে পড়ছে এক যৌন-স্রোত। পর্দায় একটা তালিকায় ভেসে উঠলো মায়ের দর্শকের নাম, পাভেল_বিডি। বাংলা চার্প না জানলেও, মা আর আমি জানি আরো একজন দর্শক আছে।

ডলি৬৫: দেখতে পারতেছো?

পাভেল_বিডি: হ্যাঁ, মায় গড। বিশ্বাস হইতেছে না সত্যি আপনাকে দেখতেছি। অনেক দিন আপনাকে কল্পনা করছি।

ডলি৬৫: কল্পনার থেকে ভালো না খারাপ?

পাভেল_বিডি: হাঃ হাঃ। দারুণ। শাড়িটাতে আপনাকে খুব সেক্সি লাগতেছে। দেখেই আমার ধন শক্ত হয়ে যাইতেছে। আচ্ছা আপনি আমাকে দেখতে পারতেছেন?

ডলি৬৫: হ্যাঁ, তুমিও বেশ হ্যান্ডসাম। তোমার বস রোজ রোজ তোমার গায়ে কেন হাত দেয় এখন বুঝতেছি। কিন্তু আমার খুব লজ্জা করতেছে। আমি মনে হয় না রোলপ্লে করতে পারবো।

পাভেল_বিডি: চেষ্টা করেই দেখি না কী হয়। আর আজকে তো আরো সহজ। জামা-কাপড়, কী করতেছি এই সব লেখা লাগবে না। তাহলে শুরু করি? আপনি হোটেল রুমের সোফায় বসে আছেন। আপনার স্কার্টটা হাঁটুর উপরে উঠে গেছে। ব্লাউজেরও উপরের দুইটা বোতাম খোলা। আমি হাঃ করে আপনার দিকে তাকায়ে আছি।

ডলি৬৫: (উনার নাম কী?)

পাভেল_বিডি: (ওহ, সরি, আপনাকে দেখে সব ভুলেই গেছি… উনার নাম ফারজানা।)

ডলি৬৫: আমি খেয়াল করলাম তুমি আমার ব্লাউজের ফাঁক দিয়ে আমার বুকের ভাজ দেখতেছো। তোমার দিকে হেসে বললাম, কী হলো? ভয় করতেছে আমাকে দেখে? বলে আমি আমার পাশে তোমাকে বসতে ইশারা করলাম।

পাভেল_বিডি: জী… মা.. মানে… না। আমি গিয়ে আপনার পাশে বসলাম কিন্তু বেশ আড়ষ্ট হয়ে আছি।

ডলি৬৫: আমি তোমার দিকে আর একটু আগায়ে এসে তোমার সাথে গা লাগায়ে বসে টিভিটা অন করলাম। তারপর মাথাটা পেছনে হেলায়ে দিয়ে, বুকটা সামনে ঠেলে দিলাম।

পাভেল_বিডি: আমার ধনটা আমার প্যান্টের মধ্যে তাঁবু করে ফেলছে। আমি মাঝে মাঝেই আপনার ব্লাউজের ফাঁক দিয়ে ভিতরে আপনার ব্রা দেখতে পারতেছি।

ডলি৬৫: তুমি কোথায় তাকায় আছো আমি দেখতে পারতেছি। তোমার প্যান্টের মধ্যের তাঁবুটা দেখে একটু হাসলাম আমি। ব্লাউজের গলার কাছে হাত বুলাতে বুলাতে জিজ্ঞেস করলাম, তোমার একা থাকতে খারাপ লাগে না?

পাভেল_বিডি: জী, না, মানে তেমন না।

ডলি৬৫: আমার খুব বোর্ড লাগে। এতো বড় ঘরটাতে সারা রাত আমি একা। তাই তো তোমাকে ডাকলাম, কিন্তু তুমি যদি এই রকম শক্ত হয়ে বসে থাকো আমার খুব গিল্টি লাগবে। মনে হবে আমি তোমাকে শাস্তি দিতেছি। তোমার কি আমার সাথে বসতে খারাপ লাগতেছে?

পাভেল_বিডি: কই না।

ডলি৬৫: তাহলে রিল্যাক্স। আমি একটু হেল্প করি। দেখি এদিকে আসো। আমি তোমার মাথাটা আমার কাছে টেনে তোমার ঠোটে একটা চুমু দিলাম।

পাভেল_বিডি: আমি আপনার পেছনে হাত দিয়ে আপনাকে ডড়ায়ে ধরে আপনার ঠোটে আমার ঠোট চেপে ধরে আমার জীব ভিতরে পুরে দিলাম। আপনার মুখে এখনও ওয়াইনের একটা আবছা স্বাদ।

পর্দায় দেখলাম পাভেল_বিডি লেখার ফাঁকে ফাঁকে এক হাত নিজের পায়জামার মধ্যে নিয়ে নিজের ধন চাপছে। অন্য জানালায় শাড়ির ওপর দিয়ে মা এক-দু’ বার নিচের বুকে হাত বুলালেও এখনও এক ভাবে টাইপ করে যাচ্ছে। সময় যেন আর এগুতে চাইছে না। কখন যে মায়ে দেহের আরো একটু দেখতে পাবো। আকুল হয়ে তাকিয়ে থাকলাম পর্দার দিকে।

ডলি৬৫: আমি এক হাত দিয়ে তোমার শার্টের বোতাম খুলতে লাগলাম। খোলা শেষ করে তোমার গায়ে হাত বুলাতে লাগলাম।

পাভেল_বিডি: আমি আমার অন্য হাতটা আপনার হাঁটুতে রেখে আস্তে আস্তে হাত দিয়ে আপনার স্কার্ট ঠেলে উপরে উঠাতে লাগলাম। আপনার সেক্সি পা গুলা ধরে আমার ধন এক দম শক্ত হয়ে যাইতেছে। প্যান্টের মধ্যে বেশ কয়েকবার ধাক্কা দিলো।

আসলেও দেখলাম পাভেলের পায়জামা বেশ কয়েকবার নেচে উঠলো বাঁড়ার ধাক্কায়।

ডলি৬৫: তোমার প্যান্টের ওপর হাত রেখে কয়েকটা চাপ দিয়ে আমি তোমার বেল্ট খুলতে লাগলাম। তোমার জিপার খুলে ভিতরে হাত ঢুকায়ে দিলাম আমি। তোমার ধনের উপর শিরা গুলা দাড়ায়ে আছে। কী দারূন। আমি চাপ দিতে লাগলাম আস্তে আস্তে।

পর্দায় পাভেল এবার ওর পায়জামাটা টেনে নামিয়ে দিতেই ওর বাঁড়া দাড়িয়ে পড়লো। মা দেখলাম তার প্রায় সাথে সাথেই নিজের শাড়ির ওপর দিয়ে বেশ কয়েকবার বুকে চাপ দিলো। এই ছেলের ধন দেখে কী মায়ের শরীরে ছড়িয়ে পড়ছে বাসনা? পাভেল বেশ কয়েকবার যেন মা কে দেখিয়ে দেখিয়ে নিজের ধন মালিশ করতে লাগলো। তাতেই সাড়া দিয়ে মা এবার নিজের কাঁধে হাত নিয়ে গিয়ে আস্তে করে আঁচলটা ফেলে দিলো। এক মুহূর্তের জন্য বন্ধ হয়ে এলো আমার নিশ্বাস। যেন এক অনন্ত কাল ধরে ধীর গতিতে মায়ের শরীর বেয়ে নেমে এলো আঁচলটা। বেরিয়ে পড়লো মায়ের শ্যামলা পেট, মায়ের ব্লাউজে মোড়া স্তন। এতক্ষণে বুঝতে পারলাম আঁচলের নিচে হাত নিয়ে মা তখন কী করছিলো। মা নিজের ব্লাউজটা টেনে বেশ খানিকটা নিচে নামি দিয়েছে, একই সাথে বুকটাকে ঠেলে দিয়েছে উপরের দিকে, যার ফলে বুকের অনেকটাই উপচে বেরিয়ে আছে কাঁচলির ওপর দিয়ে। অন্য দিনের থেকে মাই গুলো এখন আরো বড় মনে হচ্ছে, গভীর হয়ে আছে মায়ের বুকের ভাজটা। মনে হচ্ছে এখনই স্তনের চাপে ছিঁড়ে যাবে মায়ের বুকের সব কাপড়। উত্তেজনায় এক ফোটা রস বেরিয়ে এলো আমার ধন থেকে।

পাভেল_বিডি: (মায় গড… আপনার ক্লীভেজ যে এতো গভীর আমি কোনো দিন কল্পনাও করি নাই। আপনার মাই-ও সেই রকম। আমার ধন পুরা টনটন করতেছে দেখে।)

এই অশ্লীল প্রশংসাটা পাওয়ার জন্যেই আমার মা নিজের ব্লাউজ টেনে নিচে নামিয়ে বুক বের করে দেখাচ্ছে? বিশ্বাসই হচ্ছিলো না এইটা আমার ভদ্র মায়ের কাজ, কোনো সস্তা মাগির না। তবুও শরীরের মধ্যে মাকে নিয়ে যেই তীব্র কাম বাসনা জমতে শুরু করেছে, তাও যে অস্বীকার করতে পারি না।

ডলি৬৫: (থ্যাংক ইউ। তোমার ধনটাও দারূন। দেখেই আমার বোঁটা গুলা শক্ত হয়ে গেছে। দেখলা না গরমে আঁচলটা ফেলে দিতে হলো।)

পাভেল_বিডি: (কী হট!) আমি আমার মাজা উঁচু করে আমার প্যান্টটা টেনে নামায়ে দিলাম। তারপর চুমু খাওয়া বন্ধ না করেই আপনাকে ঠেলে শুয়ায় দিলাম সোফার উপর। তারপর নিজের ঘাড় থেকে শার্টটা ফেলে দিয়ে শুয়ে পড়লাম আপনার বুকের ওপর। একটা হাত দিয়ে ঠেলে উপরে উঠাতে লাগলাম আপনার স্কার্ট।

পাভেল নিজের পরনের গেঞ্জিটা খুলে পাশে ফেলে দিতেই মা দাড়িয়ে পড়লো। মায়ের দুই দর্শক-ই ভ্রু কুঁচকে বোঝার চেষ্টা করলো কী হচ্ছে। মা নিজের নাভির কাছে হাত বুলিয়ে একটা টানে শাড়ির গিঁট গুলো খুলে দিতেই মায়ের গা থেকে সবুজ শাড়িতে নিচে পড়ে যেতে লাগলো। বেরিয়ে পড়লো শুধু ব্লাউজ আর পেটিকোটে ঢাকা মায়ের দেহটা। সন্ধ্যায় মাকে এই একই পোশাকে একবার দেখলেও, এখন শাড়িটা পড়ে যেতেই আমার শরীরে একটা হালকা কম্পন অনুভব করলাম। আমার ধনটা লাফিয়ে উঠলো আমার হাতের মধ্যে। মা আবার বসে পড়ে নিজের ব্লাউজের ওপর হাত দিয়ে নিজের দুধ চাপতে লাগলো। আমার মনে হচ্ছিলো আমার ধন ফেটেই যাবে এবার। মায়ের রসালো মাই জোড়া যেন ব্লাউজের হুক ছিঁড়ে বেরিয়ে আসবে যে কোনো সময়।

ডলি৬৫: আমি আমার ব্লাউজের বোতাম গুলা খুলতে শুরু করলাম। তোমার মোটা ধনটা আমার পেটে এসে ঠেকছে বারবার।

আসলেও মা নিজের ব্লাউজের ওপর হাত রেখে হালকা চাপে খুলতে শুরু করলো নিজের পরনের হলুদ ব্লাউজটা। আমার যেন দম বন্ধ হয়ে আসছে। হৃৎস্পন্দনের শব্দ গর্জন করছে নিস্তব্ধ ঘরটাতে। ফাঁকা বাড়িতে শুধু আমরা মা ছেলে। পাঁচ ইঞ্চি ইটের ওপারে বসে মা নিজের ভরাট শরীর থেকে খুলছে নিজের ব্লাউজটা। আর সেই দৃশ্য দেখছে অপরিচিত এক ছেলে আর আমি। আমার ধনের আগা থেকে চুইয়ে পড়লো আরো কয় ফোটা রস। শক্ত করে চেপে ধরলাম আমার যৌনাঙ্গ, এখনই না, এতো তাড়াতাড়ি না।

পাভেল_বিডি: আমি আপনার স্কার্টটা ঠেলে কোমরের কাছে জড়ো করছি। এবার আপনার প্যানটির ওপর দিয়ে আপনার গুদ ডলতে লাগলাম। আর আমার মুখ বসালাম আপনার বুকের মাঝে। চুমু খেতে খেতে চলে গেলাম আপনার বোঁটার দিকে। ব্রার উপর দিয়েই পালা করে কামড়াতে লাগলাম বোঁটা গুলা।

হুক গুলো খোলা শেষ হতেই, মা জড়তার সাথে ব্লাউজের ওপর হাত রাখলো। এক মুহূর্ত কী যেন একটা চিন্তা করে আলতো টানে সরাতে শুরু করলো হলুদ কাপড়ে পাতলা পরত টা, আর আস্তে আস্তে বেরিয়ে পড়তে লাগলো কালো কাঁচলিতে মোড়া মায়ের টইটম্বুর স্তন। কাঁধ থেকে ব্লাউজটা ফেলে দিয়ে মা দুই হাত রাখলো বক্ষবন্ধনীর ওপরে। যেই মা আস্তে করে চাপ দিলো মনে হলো বিরাট মাই গুলো এখনই উপচে বেরিয়ে আসবে। এক ঝলক মায়ের বোঁটার আভাসও দেখা গেলো বলে মনে হলো। সাথে সাথে আমার সমস্ত শরীর যেন অবশ হয়ে আসতে লাগলো। শক্ত করে চেপে ধরলাম আমার পুরুষাঙ্গকে। কিন্তু লাভ হলো না। আমার ধন আমার হাতের মধ্যে টাটিয়ে উঠতেই ছেড়ে দিতে হলো বাঁড়াটাকে, ছুটে বেরুতে লাগলো কাম রস। আর সুখে বন্ধ হয়ে গেলো আমার চোখ।

ডলি৬৫: আমি তোমাকে ঠেলে সোফায় শুয়াই দিয়ে, সোফা থেকে উঠে দাঁড়ালাম। তারপর আমার স্কার্টের বোতাম খুলে সেটাকে নিচে ফেলে দিয়ে তোমার সামনে মাটিতে হাঁটু ভেঙে বসে পড়লাম। ধরনের আগায় কয়েকটা চুমু খেয়ে আস্তে আস্তে নুনুটা পুরে নিলাম আমার মুখের মধ্যে।

মা আবারও দাড়িয়ে পড়লো। প্রতীক্ষায় আমার মাথাটা বনবন করে ঘুরছে। নাভির নিচে চলে গেলো মায়ের হাত। কী হবে আমি জানি, কিন্তু তবু যেন বিশ্বাস হচ্ছে না এই সব কিছু বাস্তব, কোনো স্বপ্ন না। একটু আগে বীর্যপাত হলেও এর মধ্যে আবার শক্ত হতে শুরু করলো আমার যৌনাঙ্গ। সায়ার ফিতাটা হাতে ধরে মা খুব ধীরে টানতে শুরু করলো। প্রতিটা মুহূর্ত যেন এক ঘণ্টার থেকেও লম্বা। যেন অনেক অপেক্ষার পর ফিতাটা একেবারে খুলে এলো। মা নিজের মাজার কাছে কাপড় ঢিলা করতেই মায়ের ভরাট শ্যামলা শরীরটা বেয়ে নামতে শুরু করলো সায়াটা। চোখের সামনে ভেসে উঠলো কালো অন্তর্বাসে মোড়া মায়ের বুক, মায়ের গুদ। মায়ের দুই পায়ের মাঝে এক ভাবে তাকিয়ে থাকলাম আমি। পাভেলের ধন ওর হাতের মধ্যে লাফিয়ে উঠলো। ওকে আর দোষ দি কী করে। আমার ধনও যে আবার টনটন করতে শুরু করেছে নিজের মায়ের টলটলে অর্ধ নগ্ন দেহটা দেখে।

পাভেল_বিডি: (আপনি আমাকে পাগল করে দিতেছেন। আপনার ফিগার দেখে যে কারো ধন খাড়ায়ে যেতে বাধ্যে। এমন কার্ভি আপনি। আপনাকে যে দেখতে পারতেছি, অবিশ্বাস্য। অনেক ধন্যবাদ!)

ডলি৬৫: (থ্যাংক ইউ সোনা।) আমি সোফার পাশে হাঁটু ভেঙে বসে তোমার ধনটা চুষতে লাগলাম জোরে জোরে। কাঁধ থেকে ব্লাউজটা ফেলে দিয়ে আমার ব্রার উপর দিয়ে আমার দুধ ডলতেছি তোমাকে দেখাই দেখাই। দেখো পাভেল, ফারজানা আপার দুধ দেখো। তুমি কল্পনা করো নাই আপার মাই দেখতেছো? আজকে সব সত্যি। তাকাও। দেখো আপা কেমন করে তোমার মোটা ধন চুষতেছে। তোমার ধনের উপর আপার জীব কেমন লাগতেছে? আমি মাঝে মাঝে ধনের আগাটা জীব দিয়ে চাটতেছি। তারপর আবার চোষায় ফিরে যাইতেছি। দুই হাত দিয়ে তোমার বিচিও মালিশ করতেছি। ওহ, পাভেল, আপার মুখ ফ্যাদায় ভরায় দাও।

এমন সময় পর্দায় পাভেলের ধন লাফায়ে উঠলো, ও বন্ধ করে ফেললো নিজের চোখ। সম্পূর্ণ চেয়ার দুলিয়ে শুরু হলো ওর বীর্যপাত। মা এখন চেয়ারে বসা। শুধু দেখা যাচ্ছে মায়ের কাঁচলি-তে মোড়া বুক আর নগ্ন পেট। কিন্তু তলপেটের নিচে হাত নিয়ে মা কী করছে তা দেখা না গেলেও আন্দাজ করতে কষ্ট হচ্ছে না। মা জানে মা কে আমি দেখতে পারছি। তবুও নিজের ছেলেকে দেখিয়ে দেখিয়েই মা চালিয়ে যাচ্ছে হস্তমৈথুন, চালিয়ে যাচ্ছে যৌন তৃপ্তির এই অশ্লীল খেলা। প্যানটির ফাঁক দিয়ে হাত ঢুকিয়ে ডলছে নিজের যোনি। কথাটা ভাবতেই আমার ধনের আগায় এক ফোটা রস বেরিয়ে এলো। মায়ের আঙুল গুলো নিশ্চয় ভিজে গেছে মায়ের যৌন রসে। যদি সে গুলো শুকতে পারতাম, নিজের মুখে নিয়ে চুষতে পারতাম।

পাভেল_বিডি: আমি সোজা হয়ে বসে, আপনাকে আমার কোলের উপরে টেনে নিলাম। এক টানে ছিঁড়ে ফেললাম আপনার প্যানটি টা। আপনার ভোঁদাটা ভিজে চপচপ করতেছে। একটা আঙুল পুরে দিয়ে রস বের করে মুখে পুরে নিলাম। কী দারূন টেইস্ট। কিন্তু আপনার টাইট গুদে যে এবার ধন না ঢুকালেই না। আমি আপনাকে একটু উঁচু করে আপানর গুদের আগায় ধরলাম আমার ধনটা।

ডলি৬৫: ওহ, পাভেল, দেখো আপার গুদ কেমন ভিজে গেছে তোমার জন্য। তোমার মোটা ধনটা পুরে দাও ভিতরে। চোদো আমাকে তোমার বাঁড়া দিয়ে।

পাভেল_বিডি: আমি আপনার ব্রাটা এক টানে নিচে নামায়ে আপনার নিপলটা মুখে পুরে নিয়ে চুষতে লাগলাম। আর আপনাকে আস্তে করে টেনে নিলাম আমার কাছে। আমার ধনটা আপনার পুসির মধ্যে গলায় দিলাম একটু জোর করেই।

মায়ের একটা হাত এখনও দু’পায়ের ফাঁকে। থেকে থেকে অন্য হাতটাও পৌঁছে যাচ্ছে বুকের ওপরে। পাতলা কাপড়ের ওপর দিয়ে যখনই মা চাপ দিচ্ছে মনে হচ্ছে এই বুঝি বক্ষবন্ধনীর পাতলা কাপড় ছিঁড়ে বেরিয় এলো ভরাট স্তন জোড়া। উত্তেজনায় মায়ের গায়ে জমতে শুরু করেছে ঘাম, এক দুই ফোটা জড়ো হয়েছে বুকের মাঝের গভীর ভাজটাতে। আমার ধন এর মধ্যেই টাটিয়ে উঠছে থেকে থেকে। মনে মনে আশা করতে লাগলাম, মা যদি এবার কাঁচলিটা খুলে দেই, জীবনে প্রথম দেখতে পাবো মায়ের বুকটা, মায়ের বৃন্ত গুলো।

ডলি৬৫: মনে হইতেছে তোমার ধনটা আমার গুদ ছিঁড়ে ফেলতেছে। ওহ, পাভেল, জোরে জোরে চোদো আপাকে। ব্যথা করে দাও চুদে।

পাভেল_বিডি: আপনার মাজা শক্ত করে ধরে সমানে আপনাকে চুদতে লাগলাম আমি। আপনার পুসি এমন টাইট, মনে হইতেছে আমার ধন চাপে ফেটে যাবে। তবুও আপনাকে উপর নিচ করে ভোঁদা চোদা চালায়ে গেলাম। একটা হাত দিয়ে আপনার গুদের উপরেও ডলতে শুরু করলাম। আপনার যোনি এমন ভিজে গেছে, সারা ঘরে গন্ধ ছড়ায়ে পড়তেছে।

ডলি৬৫: ওহ মা… প্লীজ থেমো না, পাভেল। চোদো, আপাকে আরো জোরে চোদো।

পাভেল_বিডি: আমি এবার আপনাকে সোফার উপর শুয়াই দিয়ে আপনাকে চুমু খেতে শুরু করলাম। আমার জীব পুরে দিলাম আপনার মুখের মধ্যে। আর আপনার উরু দুই হাতে শক্ত করে ধরে আপনাকে আরো জোরো জোরে চুদতে শুরু করলাম। আপনার গুদটা এমন ভিজে গেছে তবুও ধনের উপর চাপ কমে নাই। আপনার পাছা গুলা এমন ভরাট, এক হাত দিয়ে আস্তে আস্তে কয় একটা চড় দিলাম আপনার পাছায়। তারপর দুই হাত দিয়ে আপনার পোঁদ খামচায়ে ধরে দুই দিকে টানতে লাগলাম আস্তে আস্তে। সেই সাথে চোদার গতিও বাড়ায়ে দিলাম। প্রতিটা চাপের সাথে আমার পুরা ধন ভিতরে ঢুকতেছে আর বের হইতেছে।


কথা গুলো পড়তে পড়তেই খেয়াল করলাম মা চেয়ারে হেলান দিয়ে নিজের বুক টা সামনের দিকে ঠেলে দিলো। এক হাতে শক্ত করে খামচে ধরলো নিজের মাই। মনে হলো থেকে থেকে কেঁপে উঠছে মায়ের দেহ, দুলছে মায়ের শরীরের প্রত্যেকটি ভাজ। কয়েক মুহূর্ত চেয়ারের সাথে নিজের পিঠ ঠেলে দিয়ে এই ভাবে কাঁপতে থাকলো মা। মায়ের প্যানটিটা নিশ্চয় ভিজে উঠছে মায়ের রসে। হয়তো দুই পা বেয়ে চুইয়ে পড়ছে সেই কালস্রোত। আমার ধন এমন টাটিয়ে উঠলো, মনে হলো এখনই আবার বীর্যপাত হয়ে যাবে। অনেক কষ্টে তাকিয়ে থাকলাম পর্দার দিকে। একটা মুহূর্তও বাদ দিলে চলবে না। গভীর লোভ নিয়ে তাকিয়ে থাকলাম কাঁচলিতে মোড়া মায়ের শ্যামলা শরীরটার দিকে। যেন আমার দেহের সব বাসনা লুকনো ওই পাতলা কাপড়ের আবরণে।

ডলি৬৫: ওহ… পাভেল।

পাভেল_বিডি: হইছে আপনার?

ডলি৬৫: হ্যাঁ, ফাটাফাটি লাগছে। কিন্তু আজকে তোমার দিন। বলো, তুমি খুশি তো?

পাভেল_বিডি: কী যে বলি। স্ট্যাগ নাইট হলে এর অর্ধেকও সুখ পেতাম কি না জানি না। অনেক ধন্যবাদ এইটা করার জন্য। শুধু… ইয়ে..

ডলি৬৫: কী?

পাভেল_বিডি: না, থাক। কথাই তো ছিলো আপনার যেখানে অস্বস্তি লাগবে সেখানে আপনি থেমে যাবেন।

ডলি৬৫: সরি সোনা। তোমাকে আমি ঠিক বোঝাতে পারবো না, এর থেকে বেশি আমার পক্ষে সম্ভব না।

কেন সম্ভব না, পাভেল না জানলেও আমি জানি। এমন কি মা যে এত দুর এসেছে তাতেই আমি খুব আশ্চর্য হয়েছি। আমাকে নিজের যৌনালাপ পড়তে দেওয়া এক কথা। আমি এই ঘরে বসে কী করি, তা দেখেও না দেখার ভান করাটাও আমি কষ্ট করলে বুঝতে পারি। কিন্তু ওয়েবক্যামের সামনে বসে নিজের শরীর থেকে স্তরে স্তরে কাপড় খুলে, নিজের একান্ত বসনের ওপর দিয়ে নিজের মাই নিয়ে খেলা করা, আমাকে দেখিয়ে দেখিয়ে নিজের দেহকে কাম সুখ দেওয়া, এই সব যে আমি কল্পনাও করতে পারিনি কোনো দিন। এখনও মনে হচ্ছে পুরোটাই একটা স্বপ্ন। কিন্তু এখানেই মায়ের সীমা। আজকে পাভেল আমার মায়ের কাছ থেকে আর কিছু পাবে না। আমিও না। কিন্তু পরের বার্তাটা পর্দায় ভেসে উঠতেই, আমার হাত-পা অবশ হয়ে আসতে শুরু করলো।

ডলি৬৫: আচ্ছা, ঠিক আছে। তোমার তো বিয়ের একটা উপহার প্রাপ্য। আর আমি তোমাকে কথা দিছিলাম আমাকে দেখতে দিবো। আমারও তো কথা রাখা উচিত। কিন্তু এর পরই বিদায়, ঠিক আছে সোনা?

পাভেল_বিডি: আপনি অসাধারণ। আমি আর কোনো দিন এখানে আসি আর না আসি, আপনার কথা আমি কোনো দিন ভুলতে পারবো না। থ্যাংক ইউ ফর এভরিথিং, ডলি৬৫!

ডলি৬৫: বেস্ট অফ লাক, পাভেল।

আমি যেন নিশ্বাস নিতে ভুলে গেছি। আমার হাতের মধ্যে আমার ধনটা টনটন করতে শুরু করলো। সত্যি কি মা এবার একেবারে বিবস্ত্র করবে নিজেকে, দিগম্বর হয়ে দাড়িয়ে থাকবে আমার আর পাভেলের সামনে? যেন এক অনন্ত কাল ধরে মা আস্তে আস্তে দাড়িয়ে পড়লো। ওয়েবক্যামে মায়ের গলা থেকে পেটের একটু নিচ পর্যন্ত দেখা যাচ্ছে। মায়ের ভরাট দেহটা কোনো রকমে আটকে রেখেছে ফিনফিনে কালো অন্তর্বাস। থেকে থেকে মনে হচ্ছে কাপড়ের বাধন ছিঁড়ে বেরিয়ে আসবে মায়ের কামলিপ্ত শরীরটা। চোখের খিদা মিটিয়ে এক ভাবে তাকিয়ে থাকলাম মায়ের দিকে। কী ছেড়ে কী দেখি? একবার আমার চোখ চলে যায় মায়ের বুকে, কাঁচলির কাপড়ের উপর থেকে স্তনের অনেকটাই উপচে বেরিয়ে এসেছে। বক্ষবন্ধনীটা সামান্য নামলেই বেরিয়ে পড়বে স্তনাগ্র গুলোও। ঠিক পর মুহূর্তেই লোভ নিয়ে তাকাই মায়ের পায়ের ফাঁকে। পাতলা কাপড়ের ওপারেই মায়ের যোনি, যেটা নিশ্চয় এখন ভিজে চপচপ করছে, যেখান থেকে ভেসে আসছে মায়ের নারীঘ্রাণ।

মা এবার আস্তে করে ঘুরে দাঁড়ালো আমাদের দিকে পিঠ ফিরে। বাতাবি লেবুর মতো পশ্চাৎ-টা এতো ভালো করে এর আগে এক দিনই দেখেছি, তাও ক্ষণিকের জন্য। যেন বহু যুগের খিদা মিটিয়ে দেখতে শুরু করলাম মায়ের রসালো পাছাটা। প্যানটির পাতলা আবরণ মায়ের এই অপরিসীম সৌন্দর্যের প্রায় কিছুই লুকিয়ে রাখতে পারছে না। প্রায় পুরোটাই বেরিয়ে আছে পাভেল নামের ওই লম্পটটার চোখের সামনে, আমার চোখের সামনে। আমার গলা শুকিয়ে আসতে লাগলো। যেন আমার শরীরের সমস্ত শক্তি চলে গেছে আমার যৌনাঙ্গের আগায়। মা, এভাবে খেলো না আমাকে নিয়ে।

আমার দিকে পিঠ ফিরেই মা নিজের হাত নিয়ে গেলো পিঠের মাঝখানে। এক মুহূর্ত অপেক্ষা করে একটা আলতো ছোঁয়ায় খুলে দিলো নিজের কাঁচলির বাধন। মায়ের ভরাট মাইয়ের চাপে সেটা প্রায় ছিটকে খুলে গেলো দু’দিকে। সম্পূর্ণ উলঙ্গ হয়ে গেলো মায়ের শ্যামলা পিঠটা। মা যেই নিজের কাঁধ গলিয়ে নিজের উপর ভাগের শেষ লজ্জাটাও ফেলে দিলো, এক তুমুল উত্তেজনায় নেচে উঠলো আমার ধন। তারপর মা নিজের মাজায় হাত রাখলো। বেশ কিছুক্ষণ পেরিয়ে গেলো কিন্তু মা কিছুই করছে না। আমার যে আর প্রতীক্ষা সহ্য হচ্ছিলো না। আমার হাতের মধ্যে আমার ধন টনটন করছে, যেন যে কোনো মুহূর্তে ফেটে যাবে আগ্নেয়গিরির মতো। অনেক অপেক্ষার পর, মা আস্তে করে দুই আঙুল পুরে দিলো প্যানটির মাজার ভেতরে। বেশ সময় নিয়েই আস্তে আস্তে টেনে নামাতে শুরু করলো মায়ের দেহের শেষ বস্ত্র টুকু। একটু পরেই আমার চোখের সামনে একেবারে বিবস্ত্র হয়ে যাবে আমার শিক্ষিকা মা। মায়ের শ্রোণি বেয়ে প্যানটিটা নামিয়ে দিতেই সেটা আস্তে আস্তে মায়ের পা বেয়ে নিচে নেমে যেতে লাগলো। মায়ের শ্লীলতার কিছুই আর ঢাকা নেই এখন। মায়ের রসালো পাছাটা ভাসছে আমার চোখের সামনে। এক ফোটা কাপড়ও নেই মায়ের ভরাট দেহে। নগ্ন এই কাম দেবী আমার মা, সেই কথা ভাবতেই আমার সমস্ত শরীরে খেলে গেলো এক বিদ্যুৎ স্রোত। চোখের পাতা ফেলতেই ইচ্ছা করছে না। এক ভাবে দেখছি মায়ের ন্যাংটা শরীরটা। যদি দু’হাতে ধরে মাকে টেনে নিতের পারতাম নিজের কাছে, ধরতে পারতাম মায়ের বাতাবি লেবুর মতো নিতম্ব, ডাঁশা আমের মতো স্তনজোড়া। মায়ের যৌন-গহ্বরে যদি পুরে দিতে পারতাম নিজেকে। আমার শরীরটা উত্তেজনায় আড়ষ্ট হয়ে উঠছে।

এমন সময় মা আস্তে আস্তে ঘুরতে শুরু করলো। ঘটনাটা এক-দুই সেকেন্ডের বেশি না হলেও ছবির প্রতিটি ফ্রেম গেঁথে যেতে শুর করলো আমার মনে। মা নিজের এক হাত দিয়ে নিজের বুকের মধ্যাংশটা ঢেকে রেখেছে লজ্জা নিবারণের এক শেষ প্রচেষ্টায়। তার পরও হাতের ফাঁক থেকে মায়ের বুকের আকারটা পরিষ্কার বোঝা যাচ্ছে। ৩৮ডি মাই গুলো দুলতে শুরু করেছে মায়ের দেহের সাথে। মা একটু সামনে ঝুঁকে কম্পিউটারের বোতাম টিপতেই অন্ধকার হয়ে গেলো পর্দা। কিন্তু আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না। আমার ধন থেকে ফোয়ারার মতো বেরুতে শুরু করলো বীর্য-স্রোত। বন্ধ চোখে ভেসে উঠলো মায়ের ছবি। মায়ের দেহটা একেবারেই নগ্ন। মা নিজের হাত দিয়ে লুকিয়ে রাখার চেষ্টা করছে রসালো মাইয়ের ওপরের বোঁটা গুলো। ওহ মা, কী করলে তুমি। আমার যে আর বীর্যপাত থামতেই চাচ্ছে না। সমস্ত শরীর কাঁপিয়ে বেরিয়ে যেতে লাগলো আমার সব শক্তি। কামস্রোতের ধাক্কায় অবশ হয়ে গেলো আমার শরীরের প্রতিটি অঙ্গ। শুধু মাথায় ঘুরতে থাকলো মায়ের উলঙ্গ দেহটা।



অধ্যায় ২৫ – অজাচারের ভিন্ন রূপ

প্রোফেসরের মুখ নড়তে দেখতে পাচ্ছি ঠিকই কিন্তু কথা গুলো যেন কিছুই শুনতে পারছি না। মনের সব চিন্তা গুলো মাথার মধ্যে এমন ভাবে অনুরণিত হচ্ছে যে সেখানে আর কোনো শব্দের কোনো ঠাই নেই। মায়ের অশ্লীল আড্ডাটা মেনেই নিয়েছিলাম এক রকম। রাত জেগে মায়ের যৌনালাপ পড়াকে মা-ও এক রকম সম্মতি দিয়েছে কিছু দিন আগেই। কিন্তু কাল রাতে যা হলো তা তো হওয়ার কথা ছিলো না। পাশের ঘরে বসে মা অজানা সব ছেলে-ছোকরা দের সাথে করবে মায়ের খেলা – প্রতি রাতে কাল্পনিক এক ঘটনায় চরিত্র ধারণ করবে মা আর কোনো এক লম্পট, দৈহিক মিলনের বিবরণ লিখে দু’জন চেষ্টা করবে একে অপরের কাম মোচন করতে। আর দেয়ালের এ পাশে বসে আমি সব পড়বো, কল্পনা করবো অপরিচিত কেউ না, আমিই মায়ের সাথে আবদ্ধ হচ্ছি যৌন মিলনে, মনে মনে এঁকে নেবো আমার সুন্দরী মায়ের ভরাট দেহটাকে, মায়ের বিরাট মাই গুলো কে, মায়ের রসালো নিতম্বকে, আর মায়ের ভিজে উঠতে থাকা যোনিটাকে। মনের কল্পনায় মায়ের গুদ চিরে পুরে দেবো আমার পুরুষাঙ্গ, মায়ের সমস্ত শরীর দুলিয়ে চুদবো মায়ের ভোঁদা, তালে তালে দুলবে মায়ের কামলিপ্ত দেহের প্রতিটি অংশ। পরের দিন সকালে দু’জনই ভান করবো কিছুই হয় নি, আর দশ জন মা-ছেলের মতো আচরণ করবো, সেটাই কথা ছিলো।

কিন্তু কাল রাতের ঘটনা যে চলে গেলো আমাদের চুক্তির অনেক বাইরে। কল্পনার খোরাক যে এবার আর শুধু মায়ের রসময় লেখা না, মায়ের চলমান ছবি, সেই ছবিতে মাকে বিবস্ত্র হতে দেখা। এখনও মনের মধ্যে ঘুরছে সেই ছবি। পাভেল_বিডি-কে দেখিয়ে দেখিয়ে মা বুকের থেকে আঁচলটা ফেলে দিতেই বেরিয়ে পড়লো ব্লাউজে মোড়া বুক খানা। স্তনের অর্ধেকই যেন উপচে বেরিয়ে আসছিলো ব্লাউজের ওপর দিয়ে। যৌনালাপের এক পর্যায়ে মা নিজের দেহ থেকে আরো এক পরত কাপড় সরিয়ে বের করে দিলো কাঁচলির বাধনে আঁটা মাই গুলো কে। সায়াটা খুলে ফেলতেই বেরিয়ে গিয়েছিলো প্যানটিতে ঢাকা মায়ের… মায়ের গুদ। মায়ের অর্ধ নগ্ন দেহ দেখে যেন আমার সমস্ত শরীর ভরে উঠেছিলো কাম লোভে। লৌহদণ্ডের মতো শক্ত হয়ে উঠেছিলো আমার যৌনাঙ্গ। কিন্তু মা যে সেখানেও থামেনি। আমাকে, এমন কি পাভেল_বিডি-কেও, অবাক করে দিয়ে শরীরের লজ্জা নিবারণের শেষ সম্বলটাও গা থেকে খুলে নিজের দেহটা উজাড় করে দিয়েছিলো মায়ের দুই দর্শকের জন্য। আমাদের দিকে পিঠ ফিরে মা নিজের গা থেকে খুলে ফেলেছিলো অন্তর্বাসের পাতলা আবরণ টুকুও। এক সময় পাভেল মাকে না দেখেই লিখেছিলো, তোমার শরীরটা এমন জুসি। কাল ওর কল্পনাকেও হার মানিয়ে দিয়েছিলো মায়ের রসালো শ্রোণি। সম্পূর্ণ উলঙ্গ হয়ে ওয়েবক্যামের সামনে দাড়িয়ে ছিলো আমার ভদ্র শিক্ষিকা মা। এর কিছুই তো হওয়ার কথা ছিলো না। আর কিছু নিয়েই চিন্তা করতে পারছিলাম না। অজাচারের বাসনা পুরোপুরি গ্রাস করেছে আমাকে।

আদনান! ওই ব্যাটা, দিনের বেলা কী স্বপ্ন দেখতেছোস? কথাগুলো চিৎকার করে, কেউ আমার গা ধরে ঝাঁকাতে লাগলো। অন্যমনস্ক ভাবে ঘুরে তাকাতেই দেখি ক্লাস ফাঁকা। অর্ণব সজোরে হাসতে শুরু করলো।

– কী রে? কী চিন্তা করছ? এই রকম দেবদাস ভাব ক্যান?

– না, কিছু না।

– আব্বে হালা, ক’ না কী হইছে।

অর্ণব বরাবরই একটু নাছোড়বান্দা ধরনের। কিছু একটা না বললে ও জালাতেই থাকবে।

– আরে কিছু না। আব্বা অনেক দিন ধরে গ্রামে গিয়ে বসে আছে। তাই ভাবতেছিলাম।

– কোনো প্রবলেম হইছে?

– আমার এক দাদি মারা গেছেন। আব্বা গেছে নিজের ফুপাত ভাই-বোনদের সাথে থাকতে।

– ওহ… ইন্নালিল্লাহে ওয়া ইন্নাইলাহে রাজিউন। আংকেল ঠিক আছে?

– হ্যাঁ, তা আছে। কালকেই কথা হলো। মন মেজাজ তেমন খারাপ মনে হলো না, কুলখানি-টুলখানি নিয়ে ব্যস্ত।

– ওহ.. তোর তো আর আজকে ক্লাস নাই। চল।

– কই?

– আরে হালা, চল, বলতেছি।

বাধা দিয়ে লাভ হলো না। আমাকে এক রকম জোর করেই উঠিয়ে নিয়ে গিয়ে ওর গাড়িতে তুললো। অনেক দিন পরে ওর সাথে আড্ডা দিতে ভালোই লাগছিলো। গত কয় দিনে নিজের বন্ধুদের প্রায় ভুলেই যেতে বসেছি। ঢাকার যানজট-এর যা অবস্থা। আজিমপুর থেকে ধানমন্ডি আসতে প্রায় এক ঘণ্টা লেগে গেলো। অর্ণবরা ঢাকার স্থানীয় মানুষ, নবাবদের আমল থেকেই ওদের প্রতিপত্তি। ধানমন্ডিতে উঁচু ফ্ল্যাট দালান গুলোর ফাঁকে হাতে গোনা বড় বাড়ি গুলোর একটা ওদের। বাড়ির কাছাকাছি গাড়ি যেতেই, দারোয়ান এসে লম্বা সালাম ঠুকে ফটক খুলে দিলো। বাড়ির সবাই দুই তলায় থাকে। তিন তলাটা অর্ণবের দখলে বললেই চলে। সেখানেই গলে গেলাম সোজা।

গরমে ফ্যানের নিচে বসতেই মনে হলো বেহেস্তে পৌঁছে গেছি। অর্ণব এক গাল হেসে কথা বলতে শুরু করলো।

– খবর শুনছিস?

– কী খবর?

– তুই তো আবাল অনেক দিন এক্কারে লাপাতা। এর মধ্যে দুনিয়ায় কত কি হইতেছে জানস?

– কী জিনিস?

– কিছুদিন আগের কথা। আমার এক ভাই আছে, খালার ছেলে, পার্থ।

– চিনি, ক্রিকেট খেলতে আসতো আগে। অনেক দিন দেখি না।

– হ্যাঁ, ওই। অস্ট্রেলিয়া গেছিলো পড়তে। গত বছর দেশে ফিরছে। এখন স্ট্যান্ডার্ড চার্টার্ড-এ কাজ করে। বহুত চাল্লু পোলা। চেহারা-টেহারা ভালো, কথা বার্তাও সুন্দর, মাইয়া পটানোতে ওস্তাদ।

– মানে তোর উল্টা।

– চোদনা, গল্পটা শেষ করতেও দিতেছস না। কিছু দিন আগে আমি আর ও এই খানে আড্ডা মারতেছি। সাথে ফয়েজ আর মিজান। ফয়েজ চাপা মারতেছে, যেমন ও মারে আর কি। কী যেন একটা বললো? ওহ, হ্যাঁ, বলে, এই সব কুগার ফ্যান্টাসি সব চাপা। ওর কোন এক প্রতিবেশীকে ওর খুব ভাল লাগে। বয়সের ফারাক না থাকলে নাকি মহিলা কবেই ওরে লাগাইতো। কারণ সব মাইয়ারা নাকি ওকে দেখলেই পাগল হয়ে যায়। এই সব ফালতু কথা।

শুনে হাসি থামাতে পারলাম না। ফয়েজ এই রকম প্রায়ই করে থাকে। ওর কথা শুনলে মনে হয় নারীদের মন গলানোতে সে ওস্তাদ। বাস্তবে ও কোনো দিন কোনো মেয়ের সাথে ঠিক করে কথা বলেছে কি না তাও সন্দেহ হয়। ছোট বেলা থেকেই ওর অভ্যাস তিল কে তাল করা। কিন্তু গল্পটা কোন দিকে এগুচ্ছে তা কিছুই বুঝতে পারছিলাম না।

– তাতে সমস্যা কী?

– হালায় চাপা মারতেছে তাও আবার পার্থর সামনে। ফয়েজের কথা শুইনাই ও বললো, ও এ্যাট লীস্ট তিন জন কুগারকে ডেইট করছে অস্ট্রেলিয়ায় থাকতে। ফয়েজ বলে, এইটা বাংলাদেশে সম্ভব না, বাঙালী মহিলারা এই সব পছন্দ করে না। পার্থ একটু মদ খাইছে, মেজাজটা বেশ খ্যাপা। ফয়েজের এই সব চাপা শুইনা, ফট কইরা কয়, আমি এখন এক জন রে চুদতেছি, বয়স চল্লিশের উপরে। ফয়েজ তো এবার ধরা, সামাল দিতে বলে, না বিশ্বাস করি না, এই সব কথা সবাই বলে, এই সেই।

– তুই ক্যান আমাকে এই ফালতু গল্পটা বলতেছিস আমি বুঝতেছি না। এর জন্য তুই আমাকে ক্যাম্পাস থেকে ধানমন্ডি টেনে আনছিস?

– আরে হুন, কইতে আছি তো চরম গল্প।

– দুই মিনিটের মধ্যে গল্পর উন্নতি না হইলে কিন্তু আমি গেলাম গিয়া।

– হুন, হুন। ফয়েজ তো মানবোই না। পার্থ ফট কইরা কয়, আচ্ছা, বাজি, পাঁচ হাজার টাকা, আমি যদি আজকে রাতের মধ্যেই প্রমাণ করতে পারি ফয়েজ আমারে পাঁচ হাজার টাকা দিবো। আমি তহন-ই বুজছি, পার্থর লগেই প্রমাণ আছে। কিন্তু ফয়েজ গর্ধবটা রাজি হইয়া গেলো।

– আর এক মিনিট।

– আরে খাড়া। পার্থ পকেট থেইক্কা ফোন বাইর করতেই ফয়েজের চেহারা বাতাসা। পার্থ ফোন থেইক্কা আমার টিভিতে একটা ভিডিও স্ট্রীম করতে লাগলো।

– কিসের ভিডিও?

– এই তো চান্দু… এই বার ভাল লাগছে গল্প?

– আরে বল না!

– দেখি পার্থর ঘর। বিছানাটা দেখা যাইতেছে। একটু পরে পার্থ আর এক জন মহিলা ক্যামেরার সামনে চইলা আইলো। মুখ গুলা দেখা যাইতেছে না, কিন্তু চুমা-চুমি চলতেছে শিওর। মহিলা বেশ ফিট-ফাট। ফিগার টা সুন্দর, গায়ে বেশ দামি এক খান শাড়িও লাগাইছে। পার্থ মহিলার গা থেকে শাড়ি ফালাই দিয়ে ব্লাউজের উপর দিয়া দুখ চিপতে লাগলো। আমরা তো সবাই হাঃ কইরা টিভির দিকে তাকাই আছি। মহিলা দেখি নিজেই নিজের ব্লাউজ খুলতেছে। পার্থ চুপ-চাপ হাসতেছে। আর আমরা বাকি তিন জন হাও-কাও লাগাই দিছি। ভিডিওতে পার্থ ব্রার উপর দিয়া দুধ গুলা ভালো কইরা কচলাইয়া, ব্রাটা খুইলা দিলো। আমরা চার জনই চ্যাঁচামেচি ধরছি। সমানে বেটির মাই নিয়া কমেন্ট চলতেছে। দুধ গুলা আসলেও এক দম সেই রকম। মাঝারি সাইজের হইবো কিন্তু দেখতে যা লাগতেছিলো না। পার্থ হালায় সাথে সাথে মুখ নামায়ে বোঁটা চুষা শুরু করছে। ভিডিওতে মহিলার গুঙানি শুরু হইয়া গেছে।


পার্থ বোঁটা চাটতে চাটতে, পেটিকোটটাও খুইলা ফালাই দিলো। উফ… পা গুলা সেই রকম। এমন সেক্সি। ফয়েজ বললো, না, এর বয়স চল্লিশ হইতেই পারে না। ওই বয়সে কেউ এই রকম সেক্সি থাকে নাকি, পাছাটা দেখছিস, এক দম পাকা টমেটোর মতো। পার্থ খালি হাসে। পার্থর মাথাটা আবার ভিডিওর উপরে চইলা গেলো। বুঝলাম আবার চুমা-চুমি চলতেছে। মহিলা পার্থর প্যান্টটা খুইলা মাটিতে ফালায় দিলো। পার্থও মহিলার মাজা থেকে প্যানটিটা খুলতে লাগলো। আমগো তো কথা বন্ধ পুরা। মহিলার পাছা… ওহ… আসলেও মনে হইতেছিল না চল্লিশের উপর। ফয়েজ তো চিল্লা চিল্লি লাগায় দিছে, চিটিং, চেহারা দেখা যায় না এই সব। পার্থ না পাইরা ভিডিওটা একটু টাইনা দিলো। এখন পার্থ বিছানায় শুইয়া আছে আর মহিলা ওর কোলের উপরে উইঠা কাও-গার্ল হইয়া ওরে চুদতেছে। পিছন থেইকা মহিলারে দেখতে যা লাগতেছিলো না। স্লিম ফিগার, কোমরটা চিকন, পাছা গুলো গোল গোল। চোদার সাথে চুল গুলা দুলতেছে। পর্নের উপর দিয়া।

ফয়েজ আবারও ঘ্যান-ঘ্যান শুরু করছে, চেহারা দেখা যায় না, এই সব। পার্থ আরো একটু ভিডিওটা টাইনা দিলো। এই বার পার্থ খাটের পাশে খাড়ায়ে আছে। বুঝতেছি মহিলা ওর বাঁড়া চুষতেছে। হঠাৎ মনে হইলো ফয়েজের কথা অনেক কমে গেছে। আমি বুঝি নাই। মনে করছি টাকা হারানোর শোক। একটু পরেই ভিডিওতে পার্থ যেই একটু ঘুরছে, আমারও গেছে কথা বন্ধ হইয়া।

– ক্যান? তোরা চিনিস?

– তুইও চিনস।

– কে?

– ভিডিওর মহিলা….

– কী রে বল….

– বেটিটা ছিলো ফয়েজের মা।

এতক্ষণ যেই স্বাচ্ছন্দ্যের সাথে কথা বলছিলাম তা যেন কোথায় মিলিয়ে গেলো। ছোট বেলা থেকে ফয়েজ, অর্ণব আর আমি একই স্কুলে পড়েছি। কতবার ফেয়েজদের বাড়িতে গিয়ে আনটির হাতের রান্নাও খেয়েছি। বয়স হওয়ার পর, আমরা আনটির সৌন্দর্যটা উপলব্ধি করলেও উনি যে এক দিন এই ধরনের কিছু করবেন তা আমরা কোনো দিন কল্পনাও করিনি। আর সেটা ফয়েজকে দেখতে হলো এতো গুলো মানুষের সাথে? হঠাৎ মনে হলো, ওটা ফয়েজের মা না হয়ে আমার মা-ও হতে পারতো। মায়ের পরকীয়া প্রেম যদি ইন্টারনেটের আড়ালে না হয়ে মুখোমুখি হতো, হয়তো এক দিন আমাকেও দেখতে হতো নিজের মায়ের কাম-লীলার ধারণ করা চিত্র। ভাবতেই আমার গায়ে কাঁটা দিয়ে উঠলো। পার্থ খাটের উপরে শুয়ে আছে। ওর কোলের উপরে নগ্ন দেহে বসে আমার মা, নিজের গুদে ওর ধন পুরে দিচ্ছে। তারপর পায়ে ভর দিয়ে নিজেকে উপর-নিচ করে চুদছে পার্থকে। আর সেই ছবি দেখতে হচ্ছে আমাকে আমার বন্ধুদের সাথে বসে। কথাটা চিন্তা করতেই আমার শরীরে উত্তেজনা আর লজ্জার এক বিচিত্র মিশ্রণ অনুভব করতে লাগলাম।

– কী রে ঠিক আছস?

– তুই প্রথমে চিনতে পারিস নাই?

– আমার কথা বাদ। ফয়েজই দেইখা নিজের মারে চিনে নাই তো আমি কোথাকার কে।

– তুই শিওর ফয়েজ চিনে নাই?

– কী কইতাছস তুই? যে ফয়েজ চিইনাও কিছু কয় নাই?

– জানি না। নিজের মার ভিডিও থেকে মানুষ ক্যামনে না চিনে?

অর্ণব হঠাৎ জোরো জোরে হাসতে শুরু করলো। আমি ভ্রু কুঁচকে ওর দিকে তাকাতেই বললো, আরে আনটি ভিডিওতে যেই অবস্থায় আছিলো, আমার মনে হয় না ফয়েজ কোনো দিন ওর মারে ওই পোশাকে দেখছে। ও যদি ওর মায়ের দুধ-পাছা দেইখাই চিইনা ফালাইয়া থাকে, তাইলে তো অন্য লেভেলের ভেজাল।

– যাই হোক। তারপর?

– তারপর আর কী। আমি দেখলাম ফয়েজ এক ভাবে চুপচাপ টিভির দিকে তাকায়ে আছে। ভিডিওতে এর মধ্যে পার্থ ফয়েজের মা রে চিত কইরা বিছানায় শুয়ায়ে দিছে। খাটের পাশে বইসা উনার গুদ চাটতেছে। আনটি সমানে দুই হাতে নিজের দুধ কচলাইতেছে আর বোঁটা টানতেছে। সত্যি বলতেছি দোস্ত, ফয়েজের মা জাইনাও আমার ধন পুরা শক্ত হইয়া খাড়ায়ে গেলো। মনে আছে একবার স্কুলে এক পোলা আনটিরে নিয়া বাথরুমে বাজে কথা লিখছিলো?

– হ্যাঁ।

– তখন ওরে আমরা সবাই পালা কইরা থাপ্পড় মারছিলাম।

– হ্যাঁ, মনে আছে। ওই ছেলের পুরা কান্নাকাটি অবস্থা।

– আর এই দিন ফয়েজের সাথে বইসাই ওর মার চোদন দেখছি। বলতে লজ্জাই করতেছে কিন্তু আনটির ফিগারটাও সেই রকম। পার্থ যখন খাটের ধারে দাড়ায়ে উনাকে চুদতে শুরু করলো.. ওহ… টূ মাচ। আমার মনে হইতেছিল প্যান্টের মধ্যেই কাজ হইয়া যাইবো। চোদনের লগে আনটির মাই গুলা দুলতেছে। আনটি ভিডিওর মধ্যে এমন চিৎকার পাড়তে লাগলো, আমারই লজ্জা করতেছিলো।

– ফয়েজ কিছু বললো না?

– না, কিছু কইলেই তো পার্থ আর মিজান ঘটনা ধইরালাইবো।

– ওরা আনটিকে চিনে না?

– না। ওরা তো ফয়েজের নতুন পাবলিক।

– তো ফয়েজ কী করলো?

– কী আর করবো। এক দম পাথরের মতো বইয়া দেখতেছে তো দেখতেছে। কিছু কইলেই সবাই জাইনা যাইবো ওইটা ফয়েজের মা। আবার না কইলে দেখতে হইবো নিজের মায়ের চোদা-চুদি। আর পার্থ চুদতেছিলোও যাচ্ছেতাই ভাবে। আনটি চিল্লাইতেছে আর ও সমানে কোপাইতেছে। মাঝে মাঝে আনটির পাছায় চড়-থাপ্পড়ও মারতেছে। বেচারা ফয়েজ। চিন্তা করতে পারতেছস ওর অবস্থা?

ফয়েজের অবস্থা কেমন ছিলো না জানলেও কিছুদিন আগে যখন প্রথম আমার মায়ের যৌনালাপ পড়ি সেদিন আমার মনের অবস্থা কী হয়েছিলো তা সব ভেসে উঠতে শুরু করলো মনের মধ্যে। মায়ের প্রতি একই সঙ্গে অনুভব করেছিলাম এক তীব্র ঘৃণা আর বাসনা। যেন অনেক দিন চেপে রাখা সব যৌন চাহিদা এক সাথে ফেটে বেরুতে লেগেছিলো আমার মন-প্রাণ থেকে। এতো দিন পরেও প্রতি রাতেই মায়ের শরীরের বর্ণনা পড়লে সেই একই অনুভূতি জেগে ওঠে আমার মনের মধ্যে। এক অংশ মেনে নিতে পারে না মায়ের এই কাম পিপাসা আবার অন্য অংশ প্রগাঢ় বাসনায় চেতে থাকে আরো বেশি, আরো বেশি। কিন্তু যদি মায়ের যৌন ব্যভিচার দেখতে হতো আমার বন্ধুদের সাথে বসে? মায়ের নগ্ন দেহটা বিছানায় শুয়ে আছে। মায়ের পা ফাঁকা করে ধরে আমারই কোনো এক বন্ধু নিজের শরীরের সমস্ত শক্তি দিয়ে চুদে চলেছে মায়ের গুদ। আমরা চার জন দেখছি সেই দৃশ্য, প্রত্যেকের চোখেই আমার মায়ের দেহের জন্য গভীর লালসা। মনে মনে সবাই কল্পনা করতে চেষ্টা করছে মায়ের গুদে ধন পুরতে কেমন লাগে। এমন কি আমিও। কল্পনা করতেই আমার যৌনাঙ্গ শক্ত হয়ে উঠতে শুরু করলো। মাথা থেকে পা পর্যন্ত বয়ে যেতে লাগলো এক বিদ্যুৎ স্রোত। কিন্তু একই সাথে ফয়েজের মতো অভিজ্ঞতা যে আমার এখনও হয় নি, তাই চিন্তা করে মনে একটা স্বস্তি অনুভব না করে পারলাম না। নিজেকে এক অদ্ভুত ধরনের সৌভাগ্যের অধিকারী মনে হতে লাগলো।

– আমি পার্থতে কইলাম, হইছে বন্ধ কর এইবার। কিন্তু কে শুনে কার কথা। ও তো ফয়েজের উপর মনের ঝাল মিটায়ে দেইখাই যাইতেছে। কইলো, এই মহিলার বয়স চল্লিশের উপরে, ওর স্বামী আছে, দুইটা পোলা আছে। আমি ওরে প্রায় প্রতি সপ্তায় এক দিন এই ভাবে চুদি। এখন ছাড় আমার পাঁচ হাজার টাকা। ভিডিওতে এইবার পার্থ আনটিরে চিত কইরা দিলো। তারপর আনটির মাজা ধইরা টাইনা তুইলা পিছন থেকে চুদতে লাগলো। আনটির হোগা এমন দুলতেছিলো, আমার তো এর মধ্যেই প্যান্ট ভিজতে শুরু হইয়া গেছে। কিন্তু আমার ফয়েজের জন্য খারাপই লাগতেছিলো। একটু বিরক্ত হইয়ায় পার্থরে বাধা দিতে গেলাম, কিন্তু ফয়েজ আস্তে কইরা কইলো, বাদ দে, থাকুক।

– কী বলিস?

– হ্যাঁ, আমারও এক্কারে তাক লাইগা গেছিলো। কী জানি, হয়তো ওর জাইগায় থাকলে বুঝতে পারতাম। তোর কী মনে হয়?

– আমার আর কী মনে হবে? তুই তো বললি, চেহারা দেখার আগে ফয়েজও আনটিকে নিয়ে যাতা বলতেছিলো।

– হ্যাঁ, আমার আর মিজানের থেইকা ওই বরং বেশি ফড়ফড় করতেছিলো। কী সব যে কইতেছিলো হালায়। তোর কি মনে হয় চেহারা দেখার পরও….

অর্ণব কি জানতে চাচ্ছিলো না বোঝার কোনো কারণ নেই। চলচ্চিত্রের মহিলাটি নিজের মা, সেটা জেনেও ফয়েজ কামোত্তেজনা অনুভব করছিলো কি না সেটাই জিজ্ঞেস করতে গিয়েও পারছে না ও। কিন্তু তার উত্তর কী করে দেই? কী করে বলি, আমার শুধু মনে হয় তাই না, আমার দৃঢ় বিশ্বাস ওইটা ওর মা দেখার পর ওর উত্তেজনা আরো বেড়েছে বই কমেনি। আমার উত্তরটা হয়তো অর্ণব জানে, সেই জন্যেই এই প্রশ্নটা ও করছে। এক সময় আমিও জানতে চেয়েছিলাম পৃথিবীতে আর কেউ নিজের মাকে বাসনার চোখে দেখে কি না। এখন সেই সব প্রশ্ন আমার কাছে একেবারেই অবান্তর। অর্ণব আমার উত্তরের জন্য অপেক্ষা করছে। সত্যিটা আমি ওকে বলতে পারবো না।

– জানি না। ওই রকম অবস্থায় ভাগ্য ক্রমে আমাকে কখনও পড়তে হয় নাই।

– হ্যাঁ, হালা ফয়েজ, কপালটাই খারাপ। আর ওই দিকে আছে পার্থ। হালার এলেম আছে বুঝলি।

– ক্যান? পটাইছে তো পটাইছে, এক দম সেই রকম পটাইছে। আনটি যে শুধু চুদতে দিছে তাই না, লাস্টে বুকের উপর মালও ফালাইতে দিছে হালার পুতরে। উফ, কী লাগতেছিলো। আনটির ফর্সা মাই গুলার উপরে পার্থ মাল ফালাইতেছে আর আনটি সেইটা হাত দিয়া বুকে মাখাইতেছে। কইলাম তো পর্নের উপর দিয়া। আমগো দিয়া এই সব হইবো না।

অর্ণবের কণ্ঠে একটা পরিষ্কার আক্ষেপ। ও কি আগেও ফয়েজের মা কে নিয়ে এই সব ভেবেছে নাকি উনার সাথে পার্থের শৌখিন নীল ছবির থেকেই এর উৎপত্তি? ফয়েজের মা-ই কি একা নাকি ও … ও… না, হতেই পারে না। অথচ দু’রাত আগেই তো এই চরিত্র-বদলের খেলাই খেলছিল আমার মা। আমার কোনো এক বন্ধু আমাদের বাড়ির বাথরুমে দাড়িয়ে আমার মাকে বিবস্ত্র করছে। আমার মায়ের ভরাট দেহটাকে দেয়ালের সাথে ঠেলে দিয়ে সে ভোগ করছে আমার মাকে। অর্ণব যদি ফয়েজের মাকে নিয়ে এই সব চিন্তা করতে পারে, আমার মাকে নিয়েও নিশ্চয় পারে। কথাটা ভেবে অর্ণবের উপর রাগ হওয়া উচিত ছিলো, কিন্তু যে রকম কিছুই হলো না। একটা হিম উত্তেজনা অনুভব করতে শুরু করলাম। নিজের অজান্তেই আমার মুখ থেকে বেরিয়ে গেলো, তোর আক্ষেপ হইতেছে?

– আক্ষেপ?

– ধর পার্থ না হয়ে তুই হইলে?

– ধুর, কী যে কইছ না?

– আচ্ছা তুই তো বললি, আনটিকে তোর খুব সেক্সি লাগতেছিলো।

– সেইটা তো ভিডিওর কথা কইছি। আনটি ওই রকম ন্যাংটা হইয়া শুইয়া আছে, তাই…. অন্য সময় তো আর সেই রকম হইবো না।

– কিন্তু আনটি পার্থর সাথে যে এইটা করলো, যদি তোকে অফার দিতো, করতি?

– তোর মাথা গেছে। কী সব বলতেছস!

– আরে বল না।

– জানি না। সত্যি কইতে গেলে আনটিরে আমার সব সময়ই দেখতে জব্বর লাগতো কিন্তু তাই বইলা, উনার লগে এই সব। না… মনে হয় না। ক্যান, তুই করতি?

কেন যেন মনে হলো অর্ণব আমাকে সত্যিটা বলছে না। আমার পক্ষেও সত্যিটা বলা সম্ভব না। মুখে একটু হাসি ফুটিয়ে তোলার চেষ্টা করে, মাথা নাড়তে লাগলাম।

– আমি? জানি না। যাই হোক, তো এখন ফয়েজের খবর কী?

– আরে বহুত নাটক চলতেছে। ফয়েজ গিয়া ওর মায়ের লগে ঝগড়া করছে মনে হয়।

– ক্যান?

– দুই দিন বাদেই পার্থরে আনটি ফোন করছে। কইরা তো সেই রকম গালিগালাজ।

– তাহলে তো এখন পার্থ জানে ওইটা যে ফয়েজের….

– হ্যাঁ, আনটির ফোন পাইয়াই কিছুটা ধইরালাইছিলো। তারপর আমারে ফোন কইরা চাইপা ধরছে, খবর ক্যামনে গেলো, মিজান বা ফয়েজ উনারে চিনে কি না।

– তার তুই বলে দিলি? তুই তো আজব।

– তুই বুঝতেছস না। আনটি নাকি ওরে ফোন কইরা সেই রকম গালি গালাজ করছে। পার্থ আমারে কইলো মাতাল অবস্থায় ও বিরাট ভুল কইরা ফালাইছে। আনটির ভিডিও ওর দেখানো ঠিক হয় নাই।

– ক্যান, ও কি ভিডিও লুকায়ে করছিলো?

– না, ও নাকি আনটিরে কইয়াই করছে।

– তাহলে? পার্থর উপর রাগ যতই হোক, দোষটা তো পার্থর না। উনিই তো ভিডিও করছেন।

– আমিও তাই ভাবছিলাম কিন্তু পার্থ আমারে ব্যাপারটা ঠিক কইরা বুঝাইলো। পোলাটা যতই মাগিবাজি করুক সভ্য আছে।

– ক্যান, ও কী বলতেছে?

– ও কইতেছে, ভিডিও আনটি জাইনা শুইনা করলেও, আনটি তো ওরে কয় নাই হগ্গলেরে গিয়া দেখাইতে। তাই ওর উচিত হয় নাই এইটা আমগোরে দেখানো।

– এইটা কী ধরনের যুক্তি।

অর্ণব খানিকক্ষণ শব্দ করে হেসে বললো, তুই আর আমি বার্ডস অফ সেইম ফেদার, বুঝলি? আমিও একই কথা কইছিলাম পার্থরে। ও আমারে যা কইছে আমি তোরে একই জিনিস কই।

– কী জিনিস?

– ধর, আমি তোরে আমার বাড়ির চাবি দিয়া গেলাম। তুই আমার বন্ধু, যখন ভাল লাগে আইলি গেলি। আমার কোনো আপত্তি নাই। কিন্তু তুই এক দিন মাতাল হইয়া ধানমন্ডির বেবাক মাইনষেরে ডাইকা আইনা কইলি তোমরা হগ্গলে অহন থেইকা ভট্টাচার্য্যগো বাড়িত গিয়া শুবা, খাইবা। হেইডা কি ঠিক হইবো?

– হবে না, কিন্তু দুইটা কি এক হলো নাকি?

– ক্যান, এক না ক্যান? আনটি ওর লগে ফষ্টিনষ্টি করতেছে, কাজটা ভালো হোক আর নাই হোক। ওরা দুই জনাই চুদার ভিডিও করছে, নিজেরা দেখার লাইগ্গা। আমগো লাইগ্গা তো না।

নিজের মিলনের চলচ্চিত্র ধারণ করাটা দোষের কি না, সেটা অবান্তর। কিন্তু সেটা আনটির অনুমতি ছাড়া অন্যদেরকে দেখানোটা যে ভুল এই ভাবে না বোঝালে, সেটা নিয়ে কোনো দিন চিন্তাও করতাম না। গত কয় সপ্তাহে পৃথিবী নিয়ে অনেক চিন্তায় ওলট-পালট হয়ে যাচ্ছে। যৌন সম্পর্ক নিয়ে আমাদের দেশে কেউই তেমন খোলা মেলা কথা বলে না। এই রকম অনেক বিষয় নিয়ে লালিত হয় ভুল ধারনা। পার্থর যুক্তিটা উড়িয়ে দিতে পারলাম না, মাথা নেড়ে সাই দিতেই হলো।

– এই বার বুঝছস? কইছিনা তোরে, পার্থ পোলাটা এতো খারাপ না। মাইয়া লাগাক আর যাই করুক, মনটা পরিষ্কার। এমনেই কি মাইয়ারা ওর পিছে ঘুর ঘুর করে। কর্মের ফল, বুঝছি?

– মানে?

– ও আনটিরে ফোন কইরা কইছে ভিডিওটা ও আনটিরে ফেরত দিয়া দিবো। ফয়েজ আর আনটির কাছে ক্ষমাও চাইবো। এর পর আনটি ওর বাড়িতে গেছে ভিডিও আন্তে। গিয়া দুই জন কথা কইতেছে, পার্থ ক্ষমা-টমা চাইতেছে, এর মধ্যেই নাকি আনটি ওরে জড়াই ধইরা … আর এক রাউন্ড।

– কী বলতেছিস। এতো কিছুর পরও আনটি ওর সাথে….?


– আনটি নাকি কইছে আর ওর লগে দেখা হয় কি না, তাই শেষ একবার। আনটি ভিডিও-টাও ফেরত নেই নাই।

– বলিস কী?

– কইলাম না কর্মের ফল। হালায় যদি চুতমারানির মতো করতো, আনটি নিশ্চয় ওর লগে আর কথাও কইতো না।

– হমম…. বুঝলি, দুনিয়াটা এমন আজব।

– আজবের আর দেখছস কী?

মনে মনে একটু হাসি পেলো, তুই-ই বা আজবের কী দেখেছিস?

No comments:

Post a Comment

'