সতর্কীকরণ

আপনার যদি ১৮+ বয়স না হয় তবে দয়াকরে এই সাইট ত্যাগ করুন! এই সাইটে প্রকাশিত গল্প গুলো আমাদেব় লেখা ও ইন্টারনেট থেকে সংগ্রহ করা, শুধু আপনাকে সাময়িক আনন্দ দেয়ার জন্য!

Tuesday 30 June 2020

দেয়ালের ওপারে [পার্ট ৩]

Written by KurtWag


অধ্যায় ১৩ – মুখো মুখি ১

বাড়ি ফাঁকা। আজ দুপুরেই মা-আব্বা ঢাকার বাইরে চলে গেছে। দুপুরে ক্লাস শেষ করে দেখি মুঠো ফোনে আব্বা বেশ কয়েক বার ফোন করার চেষ্টা করেছে। আমি ফোন করতে এক বার বাজার সাথে সাথেই ফোন ধরলো আব্বা।

– হ্যালো! আব্বা?

– অতুল, তুই কি ভার্সিটিতে?


– না, বাড়ি ফিরতেছি। ক্যান?

– তোর বড় দাদি একটু আগে মারা গেছেন।

– ওহ.. ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহে রাজিউন। টাঙ্গাইলে?

– না, বগুড়ায়। খালার মেয়ে ইতি কে চিনিস?

– হ্যাঁ, গত বছর ঢাকাই আসছিলো।

– ওই ইতি আপার বাসায়… যাই হোক, তোর মা আর আমি একটু আগে বের হয়ে গেছি। আজকে বিকালেই দাফন, তার আগে যেয়ে পৌঁছাতে পারলে …

– ও আচ্ছা। কালকে আসবা?

– বলতে পারতেছি না। তোর ইতি ফুপুর হাজব্যান্ডও বাড়িতে নাই। দুলাভাই ফেরা পর্যন্ত হয়তো আমি আর তোর মা থেকে যাবো। দাঁড়া, তোর মা কথা বলতে চায়। ভালো থাকিস আর কিছু লাগলে ফোন করিস।

– হ্যালো, অতুল?

মায়ের কণ্ঠ শুনে আমি যেন কথা বলতেই ভুলে গেলাম। ইদানীং মায়ের সাথে কথা বলতে গেলে, বলার কিছু খুঁজে পাইনা। মাথাটা আবর্জনায় ভরে ওঠে।

– অতুল? শুনতে পারতেছিস না? হ্যালো?

– হ… হ্যাঁ মা, বলো।

– শুনতে পারতেছিস ঠিক মতো?

– হ্যাঁ বলো।

– শোন বাবা, খুব তাড়া হুড়া করে বাসা থেকে বের হয়ে গেছি। বাসায় ভাত, তরকারি আছে কিন্তু আমি টেবিলের উপর টাকাও রেখে আসছি। তুই চেলে ঢাবা বা স্টার থেকে একটু খাওয়া কিনে নিস।

– ওকে, তোমরা তো পরশুর আগে আসতেছো না?

– মনে হয় না। ইতি আপা একা আছে, খুব ভেঙে পড়ছে মনে হলো। একটু এক দুই দিন থেকে আসার চেষ্টা করবো। আমার ক্লাস গুলা অন্য এক জন নিতে রাজি হইছে। খুব কষ্ট হবে তোর?

– না, না, তোমরা চিন্তা করো না। আমি লাগলে খাওয়া কিনে আনবো।

– পৌঁছায়ে ফোন করবো। ভালো থাকিস বাবা।

– হমম… আল্লাহ্* হাফেজ।


বাড়ি ফেরার পর থেকেই নিজের ঘরে চুপ চাপ বসে আছি। হয়তো ভালোই হলো, এই সুযোগে মনের সব দ্বিধা দ্বন্দ্বের একটা মীমাংসা করতে পারবো। মা বাড়ি থাকলেই মাকে দেখছি, মাঝে মাঝে এমন ভাবে দেখছি যেভাবে কোনো ছেলেরই নিজের মাকে দেখা উচিত না, প্রায় রাতেই মায়ের যৌনালাপ পড়ছি, সুস্থ মাথায় চিন্তা-ভাবনা আর করে হয়ে উঠছে না। মায়ের সামনে বিষয়টা কিভাবে ওঠানো যায় সেই সব নিয়ে ভাবছি, হঠাৎ বাইরের দরজার ঘণ্টা বেজে উঠলো। শিউলি আনটি কি? মা-আব্বা বাড়ি না থাকলে উনি মাঝে মাঝে এসে আমার খোজ খবর নেন। দরজার সামনে দাড়িয়েও দরজা খুলতে ভয় করছিলো। উনার সাথে কি আমার সম্পর্কটা আগের মতোই আছে? আরো এক বার ঘণ্টা বেজে উঠলো। এবার তো দরজাটা খুলতেই হবে। একটা দীর্ঘশ্বাসের পর ছিটকিনি খুলে, হাতলটা ঘোরালাম আমি।

দরজার ওপারে দাঁড়িয়ে আছে শিউলি আনটি। উনার সাড়ে পাঁচ ফুট শুকনো পাতলা দেহটা আজ একটা আকাশী জর্জেটের শাড়িতে মোড়ানো। মাথার চুল গুলো খোলা। হাতে একটা টিফিন ক্যারিয়ার। আমাকে দেখে উনার সুন্দর মুখটা হাসিতে ভরিয়ে তুললেন আনটি। কী দারুণ এই হাসি, কোন কৃত্রিমতা নেই, জড়োতা নেই, যেন আমাকে দেখে উনার মনটা আনন্দে ভরে উঠেছে। আমিও না হেসে পারলাম না।

– সালাম ওয়ালাইকুম আনটি। আসেন?

– ওয়লাইকুম সালাম বেটা, কেমন আছো?

– জী এই তো।

– তুমি কি ঘুমাচ্ছিলা?

– না, না, ঘরে বসেছিলাম। আসেন না?

শিউলি আনটি আমার সামনে দিয়ে হেটে মাঝের খাবার ঘরের দিকে এগিয়ে গেলেন। আনটির সুবাসে বাতাসটা ভরে উঠলো। আমি দরজা বন্ধ করে সেই ঘ্রাণ অনুসরণ করে খাবার ঘরের দিকে এগিয়ে গেলাম। আনটি টিফিন ক্যারিয়ারটা খাবার টেবিলের ওপর রেখে আবার কথা শুরু করলেন।

– আমার রান্না তোমার মায়ের মতো ভালো না, তাও একটু ট্রাই করো।

– না, না, কী বলতেছেন। আপনার রান্না খুব মজা।

সারা দেহে দুলিয়ে আনটি জোরে জোরে হাসতে শুরু করলেন। উনার ফর্সা গাল গুলোতে টোল পড়লে উনাকে দারুণ দেখায়।

– থ্যাংক ইউ বেটা। কী করছিলা তুমি?

– কিছু না, ঘরে বসেছিলাম।

– তুমি ব্যস্ত থাকলে আমি এখন যাই, পরে এসে ক্যারিয়ারটা…

মনের অবস্থা যাই হোক না কেন, আনটির সঙ্গ না করাটা কোনো পুরুষের পক্ষেই হয়তো সহজ না। উনার দেহের ঘ্রাণ, ঠোটের আবছা হাসি, সব মিলে আমার মনে যে একটা ক্ষীণ উত্তেজনা অনুভব করছিলাম, সেটা ঠেলে সরিয়ে দিতে ইচ্ছা করছিলো না মোটেও। তাড়াতাড়ি মুখ থেকে বেরিয়ে গেলো, না, না, বসেন, আমি এমনেও একা একা বোর্ড হইতেছিলাম। আনটি মৃদু ভাবে হেসে বললেন, আমিও। তারপর একটু একটু করে আমার ঘরে দিকে এগুতে লাগলেন।

– তাহলে আমি একটু তোমার ঘরে বসে গল্প করে যাই?

– জী… মানে… জী, শিওর।

আনটি আমার ঘরে ঢুকে একটা চেয়ারের ওপর বসে আমাকে ইশারা করলেন বসতে। আমি বিছানার ওপর জাইগা করে নিলাম, আনটির ঠিক সামনে। আর একবার শিউলি আনটিকে মন ভরে দেখে নিলাম। উনার ঠোটে হালকা গোলাপি রঙ মাখা। জর্জেটের পাতলা নীল শাড়ির নিচে আজ একটা লম্বা হাতার পরিপাটি নীল ব্লাউজ পরেছেন আনটি। শাড়িটা বেশ নিচে পরা, ব্লাউজটা বেশ লম্বা হলেও বসার পর উনার কোমরের ফর্সা তক দেখা যাচ্ছে। মসৃণ পেটটাও উঁকি দিচ্ছে শাড়ির পেছন থেকে। আনটি সোজা আমার দিকে তাকিয়ে মুখে একটা উজ্জ্বল হাসি ফুটিয়ে তুললেন।

– তোমার পড়াশোনা কেমন যাচ্ছে?

– জী.. ভালোই, মানে… সেমেস্টার তো কেবল শুরু তেমন কিছু হইতেছে না। আর গত কয় দিন ধরে আমি ঠিক মনও বসাতে পারতেছি না।

– ওহ… তোমার কি এখনও ড্রীম্স হচ্ছে?

– জী মানে… আসলে…

– তুমি বলতে না চেলে, বাদ দাও।

– এ্যকচুয়ালি আপনাকে বললেই বেটার হয়। আর তো কারো সাথে এইটা ডিসকাস করি নাই।

– তোমাকে তো বলেছিই আমি, যখন যা বলতে ইচ্ছা করবে, তুমি বিনা সংকোচে আমার কাছে চলে আসবা।

– ব্যাপার টা হইতেছে যে… যে… মানে আমি চিন্তা করতেছিলাম যে আমি যদি… ইয়ে মানে…

– কী চিন্তা করছিলা?

– আচ্ছা আপনার কী মনে হয় পৃথিবীতে কোথাও আমার মতো কেউ… সত্যি সত্যি নিজের… ইয়ে… মানে

– বুঝতে পেরেছি।

প্রশ্নটা শুনে আনটির মুখে একটা অন্ধকার ছায়া নেমে আসলো। উনার ঠোটের কোনার হাসিটা নেই, ভ্রু গুলো কুঁচকে গেছে, মুখে একা গভীর চিন্তার ছাপ। আনটি মাটির দিকে এক মুহূর্ত চেয়ে থেকে কিছু একটা চিন্তা করলেন, তারপর সোজা তাকালেন আমার দিকে।

– সত্যি জানতে চাও?

– জী।

– আমার কোনো সন্দেহ নেই যে এত বড় পৃথিবীতে কোথাও না কোথাও কেউ না কেউ এমন কোনো সম্পর্কে নিশ্চয় জড়িয়ে পড়েছে। আর সেটা নতুন কিছুও না। গ্রীকরা প্রায় ২৫০০ বছর আগে ওডিপাসের গল্প লিখে গেছে। কিন্তু তুমি ঠিক কী ভাবছো আমাকে খুলে বলতে পারো?

– মানে… আমি জানি না… আমি কিছুই বুঝতে পারতেছি না। যতই চেষ্টা করি এই সব ভুলে যেতে, কিছুতেই পারতেছি না। বাড়িতে থাকলেই মায়ের সাথে কথা হইতেছে, দেখা হইতেছে, এমন কি… কালকে…

– কী অতুল, কালকে কী হয়েছে?

– আপনি প্রমিজ করেন মা কে কিছু বলবেন না।

– অফ কোর্স। সব তোমার আমার মধ্যেই থাকবে।

– কালকে… আমি… লুকায়ে মাকে দেখছি।

আমার কথা শুনে আনটির মুখটা আরো গম্ভীর হয়ে উঠলো। চোখে মুখে একটা আবছা আশ্চর্যের ছাপও দেখতে পেলাম মনে হলো। উনি চেয়ার থেকে উঠে এসে খাটে আমার পাশে বসলেন। আমার কাঁধে হাত রেখে বললেন, আমাকে কী তুমি সব ডিটেইলে বলবা?

– বিশ্বাস করেন আমি ইচ্ছা করে বা প্ল্যান করে কিছুই করি নাই। সব ঘটনা এত তাড়াতাড়ি হয়ে গেলো।

– অতুল বেটা তুমি আমাকে যা বলবে আমি সব বিশ্বাস করবো। কী হলো বলো আমাকে।

– আমি মায়ের ঘরে ছিলাম বিকালে। আমার ক্লাসে থাকার কথা। হঠাৎ যখন মা চলে আসলো তখন আমি খালি খালি গায়ে। তাড়াতাড়ি করে আমি খাটের নিচে ঢুকে গেছি, মনে করছি মা বাথরুমে গেলে বের হয়ে ঘরে চলে যাবো।

– তারপর?

– তারপর, মা আমার সামনেই … সামনেই…

কথাটা বলতে গিয়েও বলতে পারলাম না। কালকের দৃশ্য চোখে ভাসতে লাগলো। মা আয়নার সামনে দাড়িয়ে হাতের চুড়ি গুলো খুলে, আলতো ছোঁয়ায় নিজের কাঁধ থেকে আঁচলটা ফেলে দিলো। মায়ের স্তন গুলো মনে হচ্ছিলো ব্লাউজ ছিঁড়ে বেরিয়ে আসবে, টানটান হয়ে থাকা হুক গুলোর ওপরে মায়ের বুকের একটা গভীর খাঁজ। শিউলি আনটির প্রশ্ন শুনে যেন আমার ধ্যান ফেরত এলো।

– সামনেই?

– আমার সামনেই গায়ের কাপড় খুলতে লাগলো।

– তুমি পুরাটা দেখলা?

– জী, খাটের নিচ থেকে। মা প্রথমে শাড়ি খুললো। তারপর ব্লাউজ আর পেটিকোটও খুলে ফেললো।

– নাজনীনকে আন্ডারওয়েরে দেখে তোমার কেমন লাগলো? কী করলা তুমি?

মায়ের আন্ডারওয়ের। কথাটার মধ্যেই কোথায় যেন একটা বিরাট নিষিদ্ধ বাসনার স্বাদ। পত্র-পত্রিকা বা দূরদর্শনের পর্দায় তো কত জন কেউ রোজ দেখছি শুধু একান্ত পোশাকে সজ্জিত। কিন্তু তবুও যখন মা কাঁধের থেকে ব্লাউজ টা টেনে খুলে ফেললো আমার পুরুষাঙ্গ এমন ভাবে নেচে উঠেছিলো যেন প্রথম কাওকে বক্ষবন্ধনীতে দেখছি। মায়ের বিরাট মাই জোড়া যেন ছোট্ট কাঁচলি থেকে উপচে বেরিয়ে আসছিলো। মনে হচ্ছিলো যে কোনো মুহূর্তে চাপে পুরো কাঁচলিটাই ছিঁড়ে বেরিয়ে পড়বে মায়ের সুন্দর স্তন গুলো। এমন কি এর কিছু পরে মা যখন নিজের সায়ার ফিতে খুলে সেটাকে ঠেলে নিচে নামিয়ে দিলো, অবাক হয়ে খেয়াল করলাম মায়ের নিতম্বের প্রতি আমার যৌন টান। প্যানটির কাপড় সরে গিয়ে প্রায় পুরো শ্রোণি অঞ্চলই নগ্ন হয়ে ছিলো আমার চোখের সামনে। টলটলে পশ্চাৎ দেখে আমার ধন থেকে বেরিয়ে গিয়েছিলো কয়েক ফোটা কাম রস, উত্তেজনার ঢেও খেলে গিয়েছিলো আমার সর্বাঙ্গে।

– আমি… মানে… আমার.. মানে আমি খুব এক্সাইটেড হয়ে গেছিলাম।

– মানে তোমার ইরেকশন হলো?

– এক্জ্যাক্টলি তাই। তারপর মা শুধু ব্রা আর প্যানটি পরে নিজের ইয়ে মানে…

কথাটা বলতে গিয়েও আমার পুরো গা ঠাণ্ডা হয়ে আসলো। খেয়াল করলাম এই সব চিন্তা করতে করতেই আমার পুরুষাঙ্গ আমার পায়জামার মধ্যে জেগে উঠতে শুরু করেছে। একটা তাঁবুও দেখা যাচ্ছে কাপড়ের ওপর দিয়ে। শিউলি আনটি আমার আরো কাছে সরে এসে, গায়ের সাথে গা লাগিয়ে বসলেন। তারপর আমার কাঁধ নিজের হাত দিয়ে শক্ত করে ধরে বললেন, নিজের কী?

– মা নিজের ব্রেস্ট ম্যাসাজ করতে লাগলো। আমি তখন আর নিজেকে সামলাতে পারি নাই। আমার নুনু থেকে… সরি.. মানে… আমার এজ্যাকিউলেশন হয়ে গেলো।

– নাজনীন কে কি তুমি একদম খালি গায়ে…

– না, না, মা আন্ডারওয়ের পরে বাথরুমে ঢুকে গেছিলো। তারপর আমি বারায়ে আসছি।

– হমম…. তুমি আমাকে বললে এই সবই এক্সিডেন্টাল।

– জী… আমি মনে করছিলাম মার আসতে আরো দেরি হবে। আমি মায়ের ঘর থেকে একটা তোয়ালে নিয়ে বের হয়ে আসতে চাইছিলাম কিন্তু মা তার আগেই…

– তোমার কি গিল্টি লাগছে?

– খুব। মানে ধরেন আমি মাকে নিয়ে একটা স্বপ্ন দেখলাম, বা খেঁচতে.. সরি…

– না ঠিক আছে, খেঁচতে গিয়ে?

আনটির মুখে এই রকম একটা কথা শুনে আমার মুখ থেকে একটু হাসি বেরিয়ে গেলো। আনটিও একটু হাসলেন কিন্তু প্রায় সাথে সাথেই উনার মুখটা আবার গম্ভীর হতে শুরু করলো।

– জী.. মানে খেঁচতে গিয়ে যদি হঠাৎ মায়ের চেহারা মনে পড়ে, সে গুলা সব ফ্যান্টাসি। কিছুই রিয়েল না।

– হমম…

– কিন্তু আমি যেই মাকে লুকায়ে দেখতেছি, সেইটা তো সব রিয়েল হয়ে গেলো। আমি মায়ের প্রাইভেসি ভাইয়োলেইট করতেছি।

– হমম… অতুল বেটা তুমি যে এইটা রিয়েলাইজ করছো, এইটাও একটা বেশ বড় জিনিস। কোনটা তোমার ফ্যান্টাসি আর কোনটাতে তোমার মায়ের প্রাইভেসি তুমি ভাইয়োলেইট করছো, এই তফাত টা কখনও ভুলো না। এক্সিডেন্ট যেটা হয়ে গেছে সেটা তো গেছেই কিন্তু আমার মনে হয় তোমার আর তোমার মাকে এই ভাবে … মানে… ওই অবস্থায় দেখা উচিত না।

– জী, তাই আমি ভাবতেছি…

– যে তুমি নাজনীন কে সব বলবা?

– মানে, আমি ঠিক শিওর না। একবার মনে হয় মাকে এইভাবে লুকায়ে দেখাটা একদম ঠিক না। গিল্টি লাগে। আবার মনে হয় মাকে যদি সব বলি, তাইলে হয়তো মা শুধু শুধু দুঃখ পাবে। হয়তো নিজেকে দোষ দিবে। বিটউঈন দা ডেভিল এ্যান্ড দা ডীপ সী…

– হমম… অতুল, বেটা, দেখো তোমার সমস্যাটা যেমন কম্প্লিকেটেড, তার সোলিউশনটাও তেমন কম্প্লিকেটেড হবে। সেটাই স্বাভাবিক। কিন্তু তোমাকে একটা জিনিস মনে রাখতে হবে, তুমি যাই করো না কেন একটু সময় নিয়ে ভাবনা চিন্তা করে করো।

– মানে?

– তুমি তোমার মাকে যদি সব বলতে চাও, ভেরি গুড। আমি কোনো বাঁধা দেবো না, বরং এনকারেজই করবো। কিন্তু বলাটা তোমার জন্য সহজ হবে বলে আমার মনে হয় না। সময় লাগবে। লাগাটাই ন্যাচারাল।

– এক্জ্যাক্টলি।

– আর সেই সময়টা তোমার জন্য খুব পেইনফুল হবে। সেটাকে ট্যাকেল করতে গিয়ে তুমি যদি নিজের ইচ্ছাই তোমার মাকে লুকিয়ে দেখতে শুরু করো, তুমি একটা প্র্যাকটিস শুরু করে দিচ্ছো। সেটা বন্ধ করতে তোমার আরো অনেক বেশি কষ্ট হবে।

– হমমম… তাহলে আমি কী করবো?

– সেই ডিসিশনটা তোমাকেই নিতে হবে। কিন্তু আমার মতামত শুনবে?

– অফ কোর্স। বলেন?

– তুমি একটু ভেবে দেখো নাজনীনকে কিভাবে বললে ভালো হয়। যত সময় লাগে নাও।

– আর ততদিন?

– তোমকে খুব চেষ্টা করতে হবে যে এক্সিডেন্টালিও যেন তুমি ওকে কোনো … কী বলি… কোনো কম্প্রোমাইজিং অবস্থায় না দেখো।

– ঠিক আছে।

– আমার মনে হয় না সেটা সহজ হবে। তুমি হয়তো এ্যাজিটেইটেড হতে শুরু করবা।

– এজিটেইটেড?

– হ্যাঁ সেকশুয়ালি।

– ওহ তাহলে?

– তোমার মনের এ্যাজিটেশন বা উত্তেজনার একটা বিকল্প বহিঃপ্রকাশ, বা ইংরেজিতে বললে, অল্টারনেট আউট-লেট দরকার। এমন কি দরকার হলে আমি তোমাকে হেল্প করবো।

– আপনি কি আবার ইয়ে… মানে…

– প্রয়োজন হলে তাই।

– মানে আপনাকে এই সবে জড়াতে… আমার খুব ইয়ে… মানে আমার জন্য শুধু শুধু আপনি এই সব…

– অতুল তুমি বুঝতে পারছো না, আমার তোমাকে হেল্প করতেই হবে। তুমি আমাকে নিয়ে ভেবো না। এই সমস্যাটা যদি আস্তে আস্তে পার্মানেন্ট হয়ে যায় আমার খুব গিল্টি লাগবে, মনে হবে আমি সুযোগ পেয়েও তোমর জন্য কিছু করি নাই। আচ্ছা বলো তো সেদিন আমরা যে খেলাটা করলাম, তাতে কি তোমার কোনো লাভ হলো?

কী উত্তর দেবো কিছুই বুঝতে পারছিলাম না। সেদিন শিউলি আনটির বসার ঘরের সোফায় যা ঘটে গেছে তা যেন এখনও একটা স্বপ্নের মতো। আমি সোফায় খালি গায়ে শুয়ে আছি। শিউলি আনটির সুন্দর মসৃণ পিঠটা আমার দিকে ফেরানো। আনটি দুই পা আমার বুকের দুই পাশে ভাজ করে সামনে ঝুঁকে আমার যৌনাঙ্গের ওপর গলিয়ে দিয়েছেন নিজের মুখের উষ্ণ ছোঁয়া। এক পিপাসা নিয়ে চুষছেন আমার বাঁড়া। আমার পুরো শরীর দিয়ে বয়ে চলেছে এক উত্তেজনার জোয়ার। আমার চোখের ঠিক সামনে এক পরত পাতলা কাপড় দিয়ে ঢাকা উনার লজ্জা অঙ্গটি। প্যানটিটা এক পাশে টেনে ধরে উনার হালকা খয়েরি গুদে নিজের মুখ চেপে ধরেছিলাম আমি। উনার রসের স্বাদে ভরে উঠেছিলো আমার মুখ, আমার সমস্ত দেহ। কথাটা ভাবতেই আমার বাঁড়া নেচে উঠলো আমার পায়জামার ভেতরে। শিউলি আনটি মনে হলো এক বার সেদিকে তাকালেন।

– মানে… আমি আর কি… ঠিক মানে…

– আচ্ছা আরো সহজ করে জিজ্ঞেস করি। রোলপ্লে করতে গিয়ে কি তুমি আমার জাগায় তোমার মাকে বসাতে পেরেছিলা?

আবার সেই দিনের কথা মনে করতে লাগলাম। আমার শরীরের নিচে শিউলি আনটির নগ্ন ফর্সা দেহটা। ঘামে ভিজে আমাদের শরীরের ওপর নোনা পানির আবরণ। উনার হালকা খয়েরি স্তনাগ্র গুলো ঠেকে গেছে আমার বুকের সাথে। উনার মাজায় আমার হাত, আর উনার… উনার দেহের গভীরে আমার বাঁড়া টনটন করছে। আমার মাজা আগ পিছ করে শিউলি আনটির দেহ ভোগ করছি আমি। প্রতিটি চাপের সাথে শিউলি আনটির মুখ থেকে বেরিয়ে যাচ্ছে এক হালকা গর্জন। এক পর্যায়ে চোখ বন্ধ করতেই আমার মনে হয়েছিলো শিউলি আনটি না, যেন আমার মায়ের দেহের উষ্ণতাই জড়িয়ে ধরেছে আমার পুরুষাঙ্গটাকে, যেন মৈথুনের চুড়ায় মায়ের শরীরের গভীরেই আমি ঢেলে দিচ্ছিলাম আমার বীর্য। এক অসম্ভব খিদা নিয়ে আনটির দেহের মাধ্যমে মায়ের শরীর ভোগ করেছিলাম আমি।

– প্রথমে না। আপনার আর মায়ের মধ্যে অনেক তফাত। কথা বলা, আপনাদের চেহারা, এমন কি আপনারা যেভাবে শাড়ি পরেন, সবই। কিন্তু আস্তে আস্তে যত সময় গেলো, এক সময় আমার মনে হতে লাগলো আপনিই মা। আর সেইটা ভাবতেই আমার … আমার ইয়ে হলো।

– ক্লাইম্যাক্স?

– জী।

– দ্যাট্স ভেরি গুড। আমি যতটা আশা করেছিলাম তার থেকে অনেক ভালো।

– সত্যি?

– হ্যাঁ, এক জন মানুষের জাগায় আর এক জন কে বসানো বেশ কঠিন। সেইটাই স্বাভাবিক। তারপরও তুমি যে সেটা বিশ্বাস করে ক্লাইম্যাক্স পর্যন্ত যেতে পেরেছিলা সেটা আমাদের জন্য অবশ্যই গুড নিউজ। আমাদেরকে হয়তো একটু খেলাটা… কী বলি… রিফাইন করতে হতে পারে, বাট দিস ইজ এক্সিলেন্ট!

– কিভাবে?

– হমমম একটু ভেবে দেখছি… আচ্ছা অতুল…. তোমার মাদের ঘর কি খোলা?

– মানে.. জী কিন্তু…

– তুমি একটু এখানে বসো। আমি তোমার মাদের ঘরে যাবো। ইজ দ্যাট ওকে?

কিছুই বুঝতে পারছিলাম না। একটু মাথা নাড়তেই আনটি খাট থেকে উঠে দাঁড়ালেন, তারপর ঘরে থেকে বেরিয়ে যেতে লাগলেন। প্রতিটি পায়ের সাথে উনার নিতম্বের দোল খেয়াল না করে পারলাম না। উনার শ্রোণি মায়ের মতো ভরাট না হলেও শাড়ির উপর দিয়ে আকারটা বেশ ফুটে উঠেছে। দাঁড়ানোর সময় শাড়িটা মাজা থেকে বেশ খানিকটা নিচে নেমে যাওয়ায় চ্যাপটা কোমরটা দেখা যাচ্ছে। তার উপরেই ব্লাউজের পাতলা কাপড়ের মধ্যে দিয়ে উঁকি দিচ্ছে কাঁচলির চিকন স্ট্র্যাপ গুলো। দরজা থেকে বেরিয়ে বামে ঘুরতেই আড়ালে পড়ে গেলো আনটির সুন্দর শরীর টা।




অধ্যায় ১৪ – মুখো মুখি ২

অপেক্ষায় কেটে গেলো বেশ কিছু সময়। কী করছে শিউলি আনটি মায়ের ঘরে? মায়ের প্রতি টান অনুভব করার অনেক আগে থেকে শিউলি আনটির সৌন্দর্য বুঝতে শিখেছি আমি। উনার চেহারা, কথা, শরীর সব যেন একে অপর কে হার মানায়। কিন্তু কোনো দিন কি ভেবেছিলাম সেই অপূর্ব দেবীর হাত ধরেই আমি প্রথম চিনবো যৌন স্বর্গকে, যে জীবনে প্রথম যে নারী অঙ্গের স্বাদ আমার জীব ছুঁয়ে যাবে সেটা আমার মায়ের এই অপ্সরী বান্ধবীর হবে? তবুও তাই তো ঘটেছে। মাকে নিয়ে এত যৌন আবেগের মধ্যেও তো শিউলি আনটির দেহ ভোগের সুখ আমাকে পৌঁছে দিয়েছিলো এক কাম স্বর্গে। এমন কি এই মুহূর্তেও প্রত্যাশায় আমার বুক দুর-দুর করে কাঁপছে। আজকে কি আবার ছুতে পারবো শিউলি আনটির ফর্সা টলটলে স্তন জোড়া, দেখতে পারবো উনার মেদহীন চ্যাপটা কোমর, দুই হাতে জড়িয়ে ধরতে পারবো উনার রসালো নিতম্ব? কথা গুলো চিন্তা করেও আমার যৌনাঙ্গে জেগে উঠতে শুরু করেছে উত্তেজনা। বাঁড়াটা মাঝে মাঝেই গুঁতো মারছে পায়জামায়। হঠাৎ মায়ের ঘর থেকে ডাক এলো, অতুল, বাবা এক বার এদিকে আসবি? কথাটা শুনেই আমার শরীর ঠাণ্ডা হয়ে উঠতে শুরু করলো। এটা তো শিউলি আনটির ডাক না, মায়ের ডাক। তবে কি খেলা শুরু হয়ে গেছে? খাট থেকে উঠে দাড়াতেও আমার কষ্ট হচ্ছে, যেন আমার পা দুটো পাথর হয়ে গেছে। প্রায় যেন ভয়ে ভয়েই এগিয়ে গেলাম মায়ের ঘরের দিকে।

মায়ের ঘরের দরজাটা লাগানো। আমি দরজার সামনে দাড়িয়ে একটা ঢোক গিললাম। শেষ যেদিন এই ঘরে এসেছিলাম, অগম্যগমনের পথে আরো এক ধাপ এগিয়ে গিয়েছিলাম আমি। এই ঘরের খাটের নিচে শুয়েই দেখেছিলাম আমার মা কিভাবে নিজের ভরাট শরীর থেকে একটা একটা করে কাপড় সরাচ্ছে আর নিজের দেহটাকে উজাড় করে দিচ্ছে আমার চোখের সামনে। মায়ের শরীরের ঢেউ গুলো যেন আমার মাথায় গেঁথে গেছে চিরকালের জন্যে। চোখ বন্ধ করলেই ভেসে উঠছে ৩৬ ডাবল ডি মাপের কাঁচলি থেকে উপচে বেরিয়ে থাকা মায়ের মাই জোড়া, ভেসে উঠছে মায়ের টই টম্বুর শ্রোণিদেশ। আজকে কী অপেক্ষা করছে আমার জন্যে এই দরজার পেছনে? একটা বড় নিশ্বাস ফেলে দরজার হাতল ঘুরালাম আমি।

পড়ন্ত বেলার আলোতে ঘরটা সোনালি হয়ে গেছে। খাটের পাশে দাঁড়িয়ে থাকা শিউলি আনটির শরীরটাও যেন কাঁচা সোনা দিয়ে তৈরি। উনার পরনের শাড়িটা যে আমার মায়ের সেটা বুঝতে দেরি হলো না। শাড়ি পরার ধরনটাও মায়ের মতো, গিঁট টা নাভির বেশ নিচে, পেটের বেশ কিছুটা বেরিয়ে আছে। কুঁচিতে শিউলি আনটির নিয়মিত অনেক গুলো ছোট ভাজের জাগাই আজ অল্প কয়েকটা চওড়া ভাজ। উনার মাথার চুল গুলোও আজ খোপা করা, ঠিক যেমন মা বাইরে যাওয়ার সময় প্রায়ই করে থাকে। একটু কাছে এগিয়ে যেতেই শিউলি আনটির শরীর থেকে ভেসে এলো মায়ের নিয়মিত ব্যবহারের পারফিউমের সুবাস। আবছা আলোতে আনটির গায়ের রঙটা দেখতে তামাটে লাগছে। তার সাথে পোশাক-আশাক মিলে মনে হচ্ছিলো শিউলি আনটি না, বরং মা-ই দাঁড়িয়ে আছে খাটের পাশে, ঠিক যেমন গতকাল দাঁড়িয়েছিলো।

ঘরের নিস্তব্ধতা ভেঙে শিউলি আনটির গলা ভেসে এলো, অতুল এখানে বস তো। আমি এগিয়ে গেলাম, কার দিকে সেটা এখনও ঠিক করতে পারছি না। সামনে দাড়িয়ে থাকা সুন্দর দেহটি শিউলি আনটির হলেও আমার মন যেন জোর করে বিশ্বাস করতে চায় সেটা আমার মা। চলচ্চিত্র দেখার সময় ক্ষণিকের জন্য আমরা শিল্পীদেরকে আমাদের চোখে ধুলো দিতে দি, পুরোটা অভিনয় জানা সর্তেও আমাদের মন চরিত্র ধারণের অসত্যটাকেই সত্য বলে গ্রহণ করে নেই বিনোদনের খাতিরে, কয়েক মুহূর্তের জন্যে মিথ্যা সাজ পোশাকই হয়ে ওঠে বাস্তবতা। এখন যেন ঠিক তাই হচ্ছে আমার মনের গভীরে। বাস্তব যাই হোক না কেন, সামনে থেকে ভেসে আসা কণ্ঠস্বর টা হয়ে গেলো মায়ের কণ্ঠ, দেহটা হয়ে গেলো মায়ের দেহ। আমার মনের মধ্যে জেগে ওঠা কাম বাসনা অনেকাংশেই অজাচারের লোভে তৈরি।

আমি খাটের ওপর বসলাম। আমার চোখের ঠিক সামনে আঁচলে ঢাকা মায়ের বুক টা। মা আমার দিকে তীক্ষ্ণ দৃষ্টিতে তাকিয়ে আমাকে জিজ্ঞেস করলো, একটা কথা আমাকে ঠিক করে বলবি?

– কী মা?

– কালকে তুই … আমি যখন বাসায় আসলাম তুই কি খাটের নিচে লুকায়ে ছিলি?

– মানে..

– সত্যি করে বল।

– হমমম…

– কেন?

– আমি ইচ্ছা করে করি নাই। আমি এখানে তোয়ালে নিতে আসছিলাম। হঠাৎ তুমি ঘরে ঢুকে গেলা। আমি খালি গায়ে ছিলাম দেখে তাড়াতাড়ি…

– খাটের নিচে গিয়ে ঢুকে গেলি..

– হ্যাঁ, বিশ্বাস করো আমি ইচ্ছা করে করি নাই।

– তারপর খাটের নিচে ঢুকে কী করলি?

– মানে…

– আমি যখন ইয়ে… মানে শাড়ি খুলতেছিলাম… তখন কি তুই আমাকে…

মায়ের প্রশ্নবাণের সামনে আমি আর কথা বলতে পারছিলাম না। কী মুখে বলি, হ্যাঁ মা আমি একটা লম্পটের মত খাটের নিচে শুয়ে শুয়ে তোমার শরীরের প্রতিটি অংশ দেখেছি বাসনার সাথে। লোভের সাথে উপভোগ করেছি তোমার ভরাট স্তন জোড়া, তোমার রসালো নিতম্বের ভাজ। তোমার নগ্ন দেহকে ব্যবহার করেছি আমার হস্ত মৈথুনের খোরাক হিসাবে। আমি মাটির দিকে তাকিয়ে মাথা নাড়ালাম হালকা করে।

– কেন?

– জানি না।

– আমি যাতে তোকে ল্যাংটা না দেখি সেই জন্য তুই খাটের নিচে গিয়ে লুকালি কিন্তু তুই তো ঠিকই আমাকে খালি গায়ে দেখলি লুকায়ে লুকায়ে।

– আই এ্যাম সরি মা।

– সরি?

– হ্যাঁ, ভেরি সরি।

– না।

– না মানে?

– মানে সরিতে হবে না। তোর একটা শাস্তি প্রয়োজন।

– শাস্তি?

– হ্যাঁ, লুকাই লুকাই আমাকে দেখতেছিস, আর কী করতেছিস কে জানে! হয়তো আমার ছবি তুলে ইন্টারনেটে…

– না মা, বিশ্বাস করো আমি ওই ধরনের কিছুই… মানে কালকের আগে আমি কখনও তোমাকে…

– দাঁড়া।

– মানে…

– দাঁড়া আমার সামনে।

খাট থেকে উঠে মায়ের সামনে দাড়াতেই মা আমার একদম কাছে চলে আসলো। মায়ের দেহের আবছা উষ্ণতা ছুঁয়ে গেলো আমাকে। মা আর এক পা কাছে আসতেই মায়ের বুকটা হালকা ভাবে ঠেকলো আমার বুকের সাথে আর আমার পুরো শরীর দিয়ে একটা বিদ্যুৎ স্রোত বয়ে গেলো সাথ সাথে। সেই স্রোতে আমার যৌনাঙ্গ নেচে উঠে আমার পায়জামার মধ্যে থেকে গুঁতো মারলো মায়ের শাড়িতে। মা আমার চোখের দিকে সোজা তাকিয়ে আমার পায়জামার তাঁবুর ওপর হাত রাখলো।

– কালকেও কি আমাকে দেখে এই রকম শক্ত হয়ে গেছিলো?

– মানে…

– ঠিক করে বল।

– হমমম

মা পায়জামার ওপর দিয়ে একটা হালকা চাপ দিতেই আমার মনে হলো আমার ধনটা তখনই ফেটে যাবে বীজের চাপে। কিন্তু মা আস্তে আস্তে নিজের হাত সরিয়ে নিয়ে গেলো আমার মাজার কাছে। তারপর আমার গেঞ্জি ধরে উপরে টেনে তুলতে লাগলো।

– মা, কী করছো?

– বললাম না তোর সাজা পাওনা।

– কিন্তু..

– কোনো কিন্তু না। তুই লুকায়ে লুকায়ে আমাকে দেখবি আর আমি তোকে কিছু না বলে তোকে ছেড়ে দেবো? গেঞ্জি খোল। দেখি মায়ের সামনে ন্যাংটা হয়ে দাড়ায় থাকতে তোর কেমন লাগে।

মা আমার গেঞ্জির কাপড় প্রায় আমার বুক পর্যন্ত টেনে তুলেছে। আমি হাত দুটো উঁচু করতেই মা এক টানে আমার শরীরের উপর ভাগ আলগা করে দিয়ে কাপড় টা মাটিতে ফেলে দিলো। মা এর আগেও আমাকে খালি গায়ে দেখেছে, কিন্তু আজকে হঠাৎ আমার খুব লজ্জা করতে লাগলো। মনে হচ্ছিলো ঠাণ্ডায় আমার পুরো শরীর জমে গেছে। এমন সময় মায়ের উষ্ণ ছোঁয়া অনুভব করলাম আমার নাভির নিচে। মা আমার পায়জামার দড়িটা ধরে অনেক সময় নিয়ে খুলতে লাগলো। মায়ের চোখে এখন একটা দুষ্টু হাসি।

লজ্জার সাথে সাথে এক তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ছে আমার শরীরে। মা মাথা নিচু করে এক ভাবে দেখছে আমার পায়জামার তাঁবুটাকে। মায়ের ঠোটের কোনের হাসিটা এখন আরো স্পষ্ট হয়ে উঠেছে। আমার পায়জামার ফিতা খুলে তাঁবুটার ওপর আর একবার হাত বুলিয়ে মা নিজের দুই হাত শাড়ির আঁচলের তলায় ঠেলে দিলো। তাঁতের আঁচলের ওপারটা আবছা আলোতেও পরিষ্কার দেখা যাচ্ছে। মা ব্লাউজের ওপর দিয়ে দুই হাত দিয়ে মাই টিপতে লাগলো। আমার দিকে এক ভাবে তাকিয়ে মা জিজ্ঞেস করলো, সত্যি করে বল সব এক্সিডেন্ট, নাকি ইচ্ছা করে খাটের নিচে লুকায়ে ছিলি আমাকে ন্যাংটা দেখার জন্য। ইচ্ছা করতেছে না যে আমি ব্লাউজটা খুলে দেই?

মা আলতো টানে শাড়ির আঁচলটা ফেলে দিয়ে ব্লাউজের গলার কাছে হাত রাখলো। আমি এক ভাবে তাকিয়ে আছি মায়ের হাতের দিকে। একটা হালকা চাপে ব্লাউজের একটা হুক খুলে দুলো মা। এক মুহূর্তের জন্য মনে হলো আমার নিশ্বাস বন্ধ হয়ে গেছে তবুও আমি এক ভাবে তাকিয়ে থাকলাম মায়ের বুকের দিকে। মা একটা একটা করে হুক খলতে শুরু করলো আর বেরিয়ে পড়তে লাগলো সাদা কাঁচলিতে মোড়া মায়ের স্তন জোড়া। মা আবার আমাকে খোঁচা মেরে বললো, বল আর খুলবো না মায়ের বুক দেখার কোনো ইচ্ছা নাই তোর? আমি কোনো করম মাথা নাড়তেই, শেষ দু’টো হুক খুলে ব্লাউজটা নিজের ঘাড় থেকে ফেলে দিলো মা। আমার চোখের ঠিক সামনে মায়ের স্তন গুলো পাতলা সাদা কাপড়ে মোড়া। আমার যৌনাঙ্গ লৌহদণ্ডের মত শক্ত হয়ে উঠলো।

মা একটা হালকা ধাক্কা দিয়ে আমাকে খাটের ওপর বসিয়ে দিলো আবার, তারপর আমার থেকে এক পা দুরে সরে গিয়ে নিজের পেটের ওপর হাত রাখলো। আস্তে আস্তে হাত টা নামিয়ে নিয়ে গিয়ে রাখলো কুঁচির গিঁটের ওপর। আমার দিকে দুষ্টু ভাবে হেসে বললো, কী রে আর দেখতে চাস না?

– চাই।

– তাহলে কালকে আমাকে কাপড় খুলতে দেখে যা যা করছিস আজকেও তাই তাই করবি। তুই বন্ধ করলে আমিও বন্ধ করে দিবো।

আমার প্যান্টের তাঁবুর দিকে চোখ ইশারা করে মা বললো, আগে ওইটা বের কর। আমি আমার মাজা একটু উঁচু করে, কাঁপা হাতে পায়জামা টেনে নামাতে লাগলাম। মা এক ভাবে তাকিয়ে আছে আমার কোমরের নিচে। পায়জামার কাপড় থেকে প্রায় লাফিয়ে আমার যৌনাঙ্গ বেরিয়ে আসতেই মা টিটকারি মেরে বললো, পাজি ছেলে। মাকে দেখে কোনো ছেলের ধন শক্ত হয়? ছিঃ ছিঃ। আমি শাড়িটা ফেলে দিলে না জানি কী না কী করবি। কথাটা বলেই মা কুঁচির গিঁটটা একটা শক্ত টানে খুলে দিলো। আর কয়েকটা হালকা টান মারতেই মায়ের কোমর থেকে শাড়িটা মাটিতে পড়ে গেলো। উত্তেজনায় আমার ধন থেকে কয়েক ফোটা রস চুইয়ে বেরিয়ে যেতেই মায়ের ঠোটে একটা হাসি খেলে গেলো আবার।

মা এবার সায়ার ফিতাটা টানতে শুরু করে ঘুরে আমার দিকে নিজের পিঠ ফিরিয়ে দাঁড়ালো। ফিতাটা খুলেও মা সায়াটা হাত দিয়ে কোমরে কাছে ধরে রাখলো এক মুহূর্তের জন্য। প্রতীক্ষায় আমার দম বন্ধ হয়ে আসছে। তারপর মা আস্তে করে কাপড়টা ছেড়ে দিতেই সেটা মায়ের দেহ বেয়ে নিচে নামতে লাগলো, আর সেই সাথে একটু একটু করে বেরিয়ে পড়তে লাগলো মায়ের ভরাট শরীরটা, বেরিয়ে পড়লো মায়ের টলটলে পশ্চাৎ, বেলুনের মত উরু আর মসৃণ পা গুলো। মায়ের শরীরের নিচের অংশে শুধু একটা ফিনফিনে সাদা প্যানটি। মা নিজের দুই হাত নিজের পাছায় রেখে আস্তে আস্তে টিপতে লাগলো। ঘাড়ের ওপর দিয়ে আমার দিকে উঁকি দিয়ে বললো, কই দেখা কালকে আমাকে এই অবস্থায় দেখে কি করতেছিলি। আর দেখাতে না চেলে আমি আবার কাপড় পড়ে ফেলি।

আমি নিজের পুরুষাঙ্গ মুঠো করে জড়িয়ে ধরলাম। তারপর ভয়ে ভয়ে হাত উপর নিচ করতে লাগলাম। মা এবার আমার দিকে ঘুরে আরো এক ধাপ এগিয়ে হাঁটু গেড়ে বসে পড়লো আমার সামনে। আমার চোখ চোখ রেখে মা নিজের মাথাটা এগিয়ে, জীবের আগাটা আলতো ভাবে ছোঁয়ালো আমার ধনের আগায়। আমার মনে হচ্ছিলো তক্ষণই আমার ধন থেকে ছুটে বেরুতে শুরু করবে যৌন রস। আমি দাতে দাঁত চেপে ধরে নিজেকে ঠেকানোর চেষ্টা করলাম অনেক কষ্টে। আমার চোখের সামনেই আমার নুনুর আগাটা নিজের মুখে পুরে নিলো। তারপর আমার দিকে তাকিয়ে মা নিজের মাথা আগ-পিছ করে আমার ধন চুষতে শুরু করলো। আমি আমার দুই হাত পেছনে নিয়ে হাতের ওপর ভর দিয়ে মাথাটা পেছনে ঠেলে দিয়ে কোমরটা এগিয়ে দিলাম মায়ের দিকে। মা এক হাত আমার ধনের গোঁড়ায় রেখে ডলতে লাগলো আর আর একটা হাত রাখলো নিজের কাঁচলি মোড়া স্তনের ওপর। বক্ষবন্ধনীর পাতলা কাপড়ের ওপর দিয়ে মা নিজের মাই ডলতে লাগলো। মা এক প্রচণ্ড খিদা চুষতে লাগলো আমার বাঁড়াটা। মায়ের মাথার আগ-পিছে পুরো খাটটাই দুলতে লাগলো তালে তালে।

বিকেলের আলোতে মায়ের ঘরটা হয়ে উঠেছে অপার্থিব। মায়ের খাটের এক কোনায় বসে আছি আমি। আমার সামনে হাঁটু ভেঙে বসে আছে আমার মা। মায়ের মুখের উষ্ণ ছোঁয়া জড়িয়ে ধরেছে আমার গোপন অঙ্গটিকে। মা তীক্ষ্ণ দৃষ্টি দিয়ে এক ভাবে দেখছে আমাকে আর মায়ের মাথা তালে তালে সামনে এগুচ্ছে আর পিছচ্ছে। অকল্পনীয় এই সুখের টান এতই তীব্র যে এর মধ্যে অভিনয় বলে কিছু থাকতে পারে তা চিন্তাও করতে পারছিলাম না আমি। আমার শরীর-আত্মা জুড়ে একটাই বাসনা, মা, মায়ের দেহ, মায়ের সুবাস, মায়ের ছোঁয়া। আমার নিশ্বাস ঘন হয়ে গেছে। মাও হালকা গোঙাচ্ছে। তীব্র সুখে আমার মুখ থেকে অস্পষ্ট দুটো শব্দ বেরিয়ে গেলো, ওহ মা। মা নিজের মুখ সরিয়ে নিতে থুতুতে ভেজা আমার বাঁড়াটা দাড়িয়ে রইলো মায়ের মুখের সামনে। মা নিজের দুই হাতে ধরে সেটা উপর-নিচ মালিশ করতে করতে আমাকে বললো, ছিঃ ছিঃ মায়ের মুখ চুদতে চুদতে আবার বলে ওহ মা। লজ্জা করে না তোর!

মা এবার আস্তে করে দাঁড়িয়ে পড়লো আমার সামনে। আমি একটু সোজা হয়ে বসতেই মা আমার মাথা টেনে ধরলো নিজের বুকের সাথে। মায়ের বুক থেকে ভেসে আসছে মায়ের ঘাম আর বাসনার এক অদ্ভুত মিশ্রণ। আমি না পেরে নিজের ঠেট বসালাম মায়ের স্তনের ভাজে। মা এক হাত রাখলো আমার মাথার ওপর, নিজের আঙুল গুলো বোলাতে লাগলো আমার চুলের ফাঁকে। আর একটা হাত নিজের পেছনে নিয়ে একটা হালকা চাপ দিতেই মায়ের মাই জোড়া ঠেলে মায়ের কাঁচলিটাকে বেশ খানিকটা নিচে ঠেলে দিলো। আমি এক ভাবে দেখছি সাদা বক্ষবন্ধনীতে মোড়া মায়ের বুকটা। মায়ের কাঁধ গুলোর ওপর শুধু দু’টো পাতলা স্ট্র্যাপ। আমি একটু সামনে এগিয়ে সেই স্ট্র্যাপ দুটো মায়ের কাঁধ গলিয়ে খুলে দিতেই মাটিতে পড়ে গেলো মায়ের কাঁচলিটা। আমার চোখের সামনে বেরিয়ে গেলো মায়ের নগ্ন ভরাট মাই জোড়া। মা কে নিজের কাছে টেনে নিয়ে এক অপরিসীম খিদার সাথে পালা করে চুষতে শুরু করলাম মায়ের বৃন্ত গুলো। উত্তেজনায় বেশ কয়েকটা হালকা কামড়ও বসিয়ে দিলাম আমি আর মা প্রতিটি কামড়ের সাথে হুংকার করতে লাগলো।

আমার মনে হচ্ছিলো বীজের চাপে ফেটে যাবে আমার যৌনাঙ্গটি। আমি আর পারছিলাম না। খাটের ওপর শুয়ে পড়তে পড়তে, মায়ের এক হাত ধরে মা কেও নিজের দিকে টানলাম আমি। আমার নগ্ন দেহটার ওপর ঠেকে গেলো মায়ের স্তন জোড়া, আর মায়ের ঠোটে চেপে ধরলাম আমি আমার ঠোট। কিছু বোঝার আগেই মা আমার মুখের মধ্যে ঠেলে দিলো নিজের জীবটা। আমি মায়ের পিঠে, মায়ের বুকে দুই হাত বোলাতে লাগলাম। প্রতিটি ছোঁয়ার সাথে আমার ধন নেচে উঠে টোকা মারতে লাগলো মায়ের পায়ের ফাঁকে। হঠাৎ মা আমাকে চুমু খাওয়া বন্ধ করে আমার দুই পাশে পা রেখে খাটের ওপর দাড়িয়ে পড়লো।

মায়ের খাটের উপর একেবারে খালি গায়ে শুয়ে আছি আমি। আমার ওপর দাড়িয়ে আছে আমার মা, মায়ের ভরাট শরীরে এক মাত্র কাপড় একটা ফিনফিনে সাদা প্যানটি। মায়ের বুকের ওপরে স্তনাগ্র গুলো শক্ত হয়ে দাঁড়িয়ে আছে উত্তেজনায়। মা নিজের দুই হাত নিজের কোমরে রেখে নিজের প্যানটিটা ঠেলে নামাতে শুরু করলো আর একটু একটু করে আমার সামনে বেরিয়ে পড়লো মায়ের লজ্জা অঙ্গটি। গুদের ওপরের চুল গুলো পরিপাটি করে কাটা আর যোনির মুখটা রসে ভিজে চকচক করছে। প্যানটিটা খুলে আমার মুখের ওপর ছুড়ে দিয়ে মা বললো, শুধু মায়ের মুখ চুদলেই চলবে, দেখিস না মা কেমন ভিজে চপচপ করছে।

মা আস্তে আস্তে বসে পড়তে লাগলো। আমার কোমরে ওপর বসে নিজের হাতে আমার ধনটা ধরে, আগাটা গলিয়ে দিলো নিজের গুদে। মায়ের রসালো ভোঁদায় হারিয়ে গলো আমার পুরুষাঙ্গটি। তারপর নিজের পায়ে ভর দিয়ে মা নিজের মাজাটা ওপর নিচ করে চুদতে শুরু করলো আমাকে। মা বসে আছে নিজের ঘরের খাটে, একেবারে উলঙ্গ হয়ে। এক চিলতে কাপড়ও নেই মায়ের দেহে। মায়ের চোখ গুলো বাসনায় ছোট হয়ে এসেছে। ঠোট গুলো অনবরত জীব দিয়ে ভেজাচ্ছে মা। মায়ের টলটলে মাই গুলোর ওপর শক্ত হয়ে দাঁড়িয়ে আছে মায়ের বোঁটা। মা মাঝে মাঝে নিজের বুকে-পেটে হাত বোলাচ্ছে। মায়ের নিচে একই পোশাকে শুয়ে আছি আমি। আমার পুরু ধনটা শক্ত হয়ে টনটন করছে মায়ের শরীরের গভীরে। এক বার চোখ ভোরে দেখলাম মা কে। ঘরের আবছা অন্ধকারে মায়ের শরীরটা হয়ে উঠেছে একটা নির্ভুল মূর্তির মত। মায়ের দেহের প্রতিটি ভাজই যেন কামের ভাণ্ডার। মা সোজা আমার দিকে তাকিয়ে বললো, কী দেখতেছিস?

– তোমাকে?

– তোর ভালো লাগতেছে?

আমি কিছু না বলে, মা কে ফেলে দিলাম খাটের ওপর। মায়ের পা দু’টো দুই হাতে ধরে পায়ের ফাঁকে বসলাম আমি। মায়ের দুই পায়ে বেশ কয়েকবার চুমু খেয়ে, মায়ের ভোঁদার আগায় ঠেলে ধরলাম আমার ধনটাকে। মা বেশ জোরে গুঙিয়ে উঠলো।

– ওহ, অতুল। মা কে এভাবে টীজ করিস না। ভরে দে মায়ের শরীরে তোর ধন টা।

আমি আরো একটু ঠেলে দিলাম ভেতরে। বাঁড়ার আগাটা হারিয়ে গেলো মায়ের দেহের উষ্ণতায়। আমার পুরো দেহে খেলে গেলো এক বিদ্যুৎ। মায়ের গুদটা চেপে ধরলো আমাকে। মা বেশ জোরে চিৎকার করে উঠলো।

– অতুল, চোদ, মায়ের ভোঁদা চোদ। চুদে ব্যথা করে দে মায়ের ভোঁদা।

এবার মায়ের মাজা শক্ত করে ধরে শরীরের সমস্ত শক্তি দিয়ে নিজেকে সামনে ঠেলে দিলাম আমি। মায়ের চোখ থেকে এক ফোটা পানি বেরিয়ে এলো, মুখ থেকে বেরিয়ে এলো, ও মা! মা আমার কোমরের দু’ধারে হাত রেখে খামচে ধরলো আমাকে। নখের আঁচড়ে আমার চোখ দিয়েও পানি বেরিয়ে যাবে যাবে করছে। আমি যেন এক পশুর মতো নিজের মাজা আগ-পিছ করে মায়ের দেহে আমার যৌনাঙ্গ ভরতে লাগলাম আর বের করতে লাগলাম। প্রতিটি চাপের সাথে মা জোরে জোরে চিৎকার করে আমাকে গালাগাল করতে লাগলো, হারামজাদা, মাদারচোদ, নিজের মায়ের গুদ চোদার কত সুখ, লুকায়ে লুকায়ে দেখেও শেষ হয় না। লাগা, মাকে লাগা। দ্যাখ তোর মাকে কেন সবাই চুদতে চায়। কথা গুলো শুনে আমার পুরো শরীর যেন আগুনে জলতে শুরু করলো। মায়ের ছাত্র রনি আর মাসুদ তো আসলেও মাকে ঠিক এই ভাবেই চুদতে চেয়েছিলো। চেয়েছিলো অনেকের চোখের সামনে আমার ভদ্র শিক্ষিকা মায়ের ভরাট দেহটাকে ভোগ করতে। আমি মায়ের ঠোটে আমার ঠোট চেপে ধরে আমার জীব ঠেলে দিলাম ভেতরে। আমার এক হাত দিয়ে মায়ের ভরাট মাই টিপতে লাগলাম আমি আর অন্য হাতে মায়ের উরু শক্ত করে ধরে সমানে চালিয়ে গেলাম মায়ের গুদ ভোগ।

আমাদের শরীরের দোলে, খাটটা বারবার দেয়ালে গিয়ে বাড়ি দিচ্ছে। পুরো ঘরটা যেন কেঁপে উঠছে আমাদের মিলনের ছন্দে। মায়ের দেহের গভীরে আমার ধনটা। নরম উষ্ণ ছোঁয়ায় মনে হচ্ছিলো আমার দেহের সব শক্তি কাম রস হয়ে বেরিয়ে যাবে। হঠাৎ মা আমার ঠোট কামড়ে ধরলো শক্ত করে। আমাকে টেনে নিলো নিজের আরো আছে। মায়ের শক্ত হয়ে ওঠা বৃন্ত গুলো চেপে ধরলো আমার বুকের সাথে। মায়ের সারা দেহে খেলতে শুরু করলো এক মৃদু কম্পন। একই সাথে আমার পুরুষাঙ্গে অনুভব করলাম প্রচণ্ড চাপ। আমি আর আটকিয়ে রাখতে পারলাম না নিজেকে, মায়ের গুদ ভরিয়ে দিতে সরু করলাম আমার রসে। আমার নিচে মা হাঁপাচ্ছে আর মায়ের যোনির মধ্যে নেচেই চলেছে আমার পুরুষাঙ্গটা। আমার হাত-পা অবশ হয়ে গেছে, মাথাটা হয়ে গেছে হালকা। ক্লান্ত দেহে মায়ের পাশে ধ্বসে পড়লাম আমি।



অধ্যায় ১৪ – মুখো মুখি ৩ (১/২)

মাথার ওপর পাখাটা কত জোরে ঘুরছে জানি না কিন্তু আমার সমস্ত শরীর থেকে যেভাবে ছুটে ঘাম বেরুচ্ছে ওটা থাকা না থাকা একই কথা। মায়ের খাটে একটা অদ্ভুত গন্ধ, যেন মায়ের শরীরের খানিকটা নির্জাস রয়ে গেছে এখানে। মায়ের দেহের একটা আবছা সুবাস পাচ্ছি। মনে হচ্ছে আমি যেন খালি গায়ে খাটের ওপরে না, মায়ের উন্মুক্ত শরীরের ওপরে শুয়ে আছি। মায়ের দেহের কোনায় কোনায় ঠেকে গেছে আমার দেহ। কথাটা ভাবতেই আমার যৌনাঙ্গে একটা চঞ্চলতা খেলে গেলো। অতুল! শিউলি আনটির গলাটা অন্ধকার ভেঙে ঝনঝন করে বেজে উঠলো। উনার হালকা নাকি কণ্ঠস্বরে একটা দুষ্টুমির সুর। আনটি উনার নগ্ন দেহটা আমার গায়ের সাথে লাগিয়ে আমার বুকে একটা হাত রাখলেন, তারপর আস্তে আস্তে আমার গা বুলিয়ে হাতটা নিয়ে গেলেন আমার পুরুষাঙ্গের ওপর। শক্ত হয়ে উঠতে থাকা বাঁড়ায় একটা চাপ দিয়ে উনি বললেন, এত তাড়াতাড়ি আবার?

অতুল: জী মানে..

শিউলি: তোমার কি সব সময়ই এরকম হয়?

অতুল: না মানে… মায়ের খাটে আমি আর আপনি এই ভাবে হয়ে শুয়ে আছি।

শিউলি: খাট টা নাজনীনের বলে কি তোমার বেশি এক্সাইটিং লাগছে?

অতুল: মনে হইতেছে খাটে মায়ের গন্ধ লেগে আছে।

শিউলি: আচ্ছা অতুল তুমি তখন আমাকে জিজ্ঞেস করলা যে পৃথিবীতে আসলেও কেউ ইনসেস্চুয়াস রিলেশনশিপ মেনটেইন করে কি না।

অতুল: হমম…

শিউলি: ধরো নাজনীন যদি রাজি হয় তুমি কি সত্যি সত্যি ওর সাথে …

অতুল: সত্যি বলবো?

শিউলি: হ্যাঁ, অনেস্টলি বলো।

অতুল: আমার মনে হয় না আমি ‘না’ বলতে পারতাম। আর কেনই বা না? মা আর আমি দু’জনেই রাজি হলে… মানে আমরা দু’জনই তো এ্যাডাল্ট।

শিউলি: অতুল, বেটা, তোমাকে একটা জিনিস বুঝতে হবে। তুমি সত্যিকারের সম্পর্ক নিয়ে বেশি অবসেস করো না। এখন তোমার কাছে সেটা একটা ফ্যান্টাসি মনে হচ্ছে। মনে হচ্ছে নাজনীনের সাথে তোমার একটা সম্পর্ক হলে দারুণ হয়। কিন্তু আসলে সব কিছু খুব কম্প্লিকেটেড হয়ে যাবে।

অতুল: কম্প্লিকেটেড?

শিউলি: হ্যাঁ, ধরো যদি তুমি আর নাজনীন ইন্টিমেইট হও। মানে তোমরা যদি ইন্টারকোর্স করো, সেটা হয়তো খুব ভালো লাগবে, কিন্তু তার পর? তারপর তোমাদের সম্পর্ক কি একই থাকবে? তুমিই ভেবে দেখো, তোমাদের মধ্যে এখনও কিছুই হয় নাই। সবই তোমার কল্পনা। তারপরও তোমার এত মানসিক চাপ। তুমি সব সময় এইটা নিয়ে চিন্তা করছো। ক্লাস করতে পারছো না। গিল্টি লাগছে। তুমি যদি সত্যি একটা সম্পর্কে জড়িয়ে পড়ো, তাহলে সব আরো টেন্স হয়ে যাবে না? কিছু কিছু ফ্যান্টাসি ফ্যান্টাসি থাকাই ভালো।

অতুল: হতে পারে। কিন্তু সব খোলা মেলা হয়ে গেলে ব্যাপারটা সহজও তো হতে পারে। পারে না?

আনটি এবার উনার লম্বা মসৃণ পাটা দিয়ে জড়িয়ে ধরলেন আমার একটা পা, তারপর আমার গালে একটা হালকা চুমু খেলেন। আনটির মাঝারি আকারের মাইটা ঠেকে আছে আমার হাতের সাথে। আনটির নিশ্বাসে একটা মিষ্টি গন্ধ। আমার উরুতে উনার গুদের একটা ভেজা ছোঁয়া। আনটির হাতের মধ্যে আমার ধন টা একটু নেচে উঠলো।

শিউলি: তোমাকে আমি আজকে একটা গল্প বলবো যেটা পৃথিবীতে শুধু আর একটা মানুষ জানে। তোমাকে কথা দিতে হবে না, কিন্তু আমি আশা করবো তুমি এইটা কাউকে বলবা না।

অতুল: আমি কথা…

আনটি আমার মুখে উনার হাত রেখে আমাকে শেষ করতে দিলেন না।

শিউলি: বললাম তো তোমাকে কথা দিতে হবে না। কিন্তু তোমাকে আমি এটা বিশ্বাস করে বলছি। বিশ্বাসের কতটা গুরুত্ব তুমি দেবে সেটা তোমাকে ঠিক করতে হবে।

অতুল: জী।

শিউলি: তুমি যখন প্রথম আমার কাছে আসো, আমি সাথে সাথে ডিসিশন নি তোমার যা হেল্প লাগে আমি তাই করবো। তোমার মা আমার বেস্ট ফ্রেন্ড, আমার বোনের মত কিন্তু সেইটা ছাড়াও আরো একটা কারণ ছিলো। কারণ আমি জানি যে এর শেষ ভালো হয় না। আমি নিজের জীবনে অনেক কষ্টে সেটা জেনেছি।

অতুল: আনটি? কী বলতেছেন আপনি?

শিউলি: সব বলছি। প্রায় তিরিশ বছর আগের কথা। আমি তখন ডি, এম, সি-তে পড়ি। ঈদের কিছুদিন আগের কথা। আমার এক চাচা যুদ্ধের পরই পাকিস্তানে চলে যায়। আব্বা রাগ করে চাচার সাথে কথা বন্ধ করে দেই। হঠাৎ চাচা এক দিন আমাদের বাসায় ফোন করে আব্বার কাছে কান্না কাটি করে ক্ষমা চেয়ে খুব চেপে ধরলো উনাদের সাথে করাচীতে গিয়ে ঈদ করতে। প্রায় দশ-বারো বছর পরে ভাইয়ের সাথে দেখা হবে, আব্বা না করতে পারলো না। আবার ঈদের পরে কলেজ খুললেই আমার পরীক্ষা, আমাকে একা ফেলেও যাওয়া যায় না। অনেক চিন্তা ভাবনা করে সিদ্ধান্ত হলো আমার বড় ভাই আর আমি বাড়ি থাকবো। ভাইয়া আমাকে দেখে রাখবে।

অতুল: মানে পল্লব মামা?

শিউলি: হ্যাঁ। আব্বা আম্মা চলে যেতেই ভাইয়া আর আমি হয়ে গেলাম খাঁচা ছাড়া পাখি। সারা জীবন গার্লস স্কুলে, গার্লস কলেজে পড়েছি। তারপর ডি, এম, সি-তে উঠেও আমার এমন স্বাধীনতা ছিলো না যে ছেলেদের সাথে ইচ্ছা মত মিশবো। হোস্টেলে থাকা চলবে না। কোনো দিন একটু বিকাল হয়ে গেলে আব্বা নিজে আমাকে কলেজ থেকে নিয়ে যেতেন। আব্বা চলে যেতেই হঠাৎ আমাদের স্বাধীনতা বেড়ে গেলো অনেক গুন। ভাইয়া তখন বেশ অনেক দিন থেকেই লুকিয়ে লুকিয়ে প্রেম করছে। আব্বা-আম্মা যেতেই ভাইয়া বেশ ঘন-ঘন ওর বান্ধবীর সাথে সময় কাটাতে লাগলো। মাঝে মাঝে বেশ রাত করে ফিরতো।

তারপর এক দিন ভাইয়া বেশ সেজে গুজে বাসা থেকে বের হলো। আমি তো ধরেই নিলাম ফিরতে রাত হবে। কলেজের একটা ছেলেকে আমার খুব ভালো লাগতো, নাম শফিক। সে প্রায়ই আমার সাথে হাসাহাসি করতো। কয়েকবার ওর সাথে লুকিয়ে বলাকাতেও গিয়েছিলাম ম্যাটিনি শো দেখতে। শফিকরা সে কালের বেশ ধনি ঘরের ছেলে, ওদের বাড়িতে ফোন ছিলো, টিভিও মনে হয় ছিলো একটা। আমি সুযোগ বুঝে পোস্ট অফিসের ফোন থেকে ওকে কল করলাম। গল্প করতে করতে মুখ থেকে বেরিয়ে গেলো যে বাড়িতে আমি একা। ও সাথে সাথে চেপে ধরলো ওর সাথে লাঞ্চ করতেই হবে। বললো প্যাকেট লাঞ্চ কিনে ও আমাদের বাড়ি আসছে। তখন আমার বয়স তোমার মত। শফিকের সাথে নিরিবিলিতে একটু কথা বলতে পারবো সেই লোভ আর সামলাতে পারি নাই।

একটু পরেই শফিক চলে আসলো। খাবার শেষ করে দু’জন খাটের উপর বসে গল্প করছি হঠাৎ আমার পিঠে শফিকের হাত অনুভব করলাম। ব্লাউজের কাপড়ের উপর দিয়েও ওর হাতের গরম ছোঁয়া লাগতেই আমার মনে হলো আমার পুরা শরীর ঝাঁকি দিয়ে উঠলো। আমি একটু মাথা ঘুরাতেই শফিক আর আমি একদম মুখোমুখি হয়ে গেলাম। আমার ঠোটের এক-দুই ইঞ্চি সামনেই ওর ঠোট। আমি আপন মনেই ওর ঠোটে ঠোট চেপে ধরলাম। ও আমাকে নিজের বুকে টেনে নিয়ে চুমু খেতে লাগলো। এখন ভাবলেও হাসি পাই কিন্তু আমি নিজের অজান্তেই শফিকের অন্য হাতটা ধরে আমার শাড়ির ওপরে নিয়ে গেলাম, ঠিক আমার বুকের উপরে। ও আমতা আমতা করে শাড়ির উপর দিয়েই হাত বুলাতে লাগলো কিছুক্ষণ। বেশ কয়েক মিনিট ধরে আমরা চুমু খেতে লাগলাম আর এক জন আর এক জনের কাপড়ের উপর দিয়ে হাত বুলাতে লাগলাম। টানাটানিতে এক সময় আমার আঁচলটা পড়ে যেতেই শফিকের হাত পড়লো আমার ব্লাউজের উপরে আর ও আমার ব্লাউজের উপর দিয়েই আমার বুক টিপতে শুরু করলো। আমার আর সহ্য হচ্ছিলো না। এত কাছে একটা পুরুষ মানুষের দেহ। আমি ওর শার্টটা খুলতে শুরু করলাম। তারপর কয়েকটা বোতাম খুলে ওর বুকে চুমু খেতে লাগলাম। আমার মনে হচ্ছিলো এইটাই যেন পৃথিবীর শ্রেষ্ঠ সুখ। আমি একটা ঘোরের মধ্যে নিজের ব্লাউজের হুক গুলা খুলতে শুরু করলাম।

শফিক আমার কাজ দেখে হত-বম্ভ হয়ে গেলো। ও এক ভাবে আমার ব্লাউজের ফাঁক দিয়ে তাকিয়ে আমার বুক দেখতে লাগলো। আমি ওকে দেখিয়ে দেখিয়ে আস্তে আস্তে আমার বাকি হুক গুলা খুলে আবার ওর ঠোটে চুমু দিতে দিতে ওর প্যান্টের বেল্টটা খুলে ফেললাম। আমার কাঁধে আমার ব্লাউজটা ঝুলছে। তখন আমার বুকটা আর একটু ছোট ছিলো তবুও ও দেখলাম এক ভাবে আমার ব্রার দিকে তাকিয়ে আছে। ওর চোখে একটা আশ্চর্য লোভ, যেন ও মনে মনে আমার ব্রাটা খুলছে, চোখ সরাতেই পারছে না। ওর তাকানো দেখে আমার খুব এক্সাইটেড লাগতে শুরু করলো। আমার মনে হলো আমার বোঁটা গুলা শক্ত হয়ে উঠছে ব্রার নিচে।

ওকে ধাক্কা দিয়ে খাটের উপর শুইয়ে দিয়ে, ওর প্যান্টটা টেনে খুলে ফেললাম আমি। ওর পরনের জাঙ্গিয়ার ওপারেই ওর নুনু, জীবনে কোনো দিন একটা পুরুষ মানুষের ধন দেখিনি আমি। আমি কিছু চিন্তা না করে শফিকের আন্ডারওয়ের টেনে নামাতে লাগলাম। আমার বুক টা ধড়পড় করছিলো। বিশ্বাসই হচ্ছিলো না এখনই ওর নুনু দেখতে পাবো, কোনো ছবি না, কাগজে লেখা বিবরণ না, সত্যি একটা পিনাস। জাঙ্গিয়াটা খুলে নিতেই ওর ধনটা শক্ত হয়ে দাড়িয়ে গেলো ঠিক যেমন তোমার টা দাঁড়িয়ে আছে। কী দেখবো আশা করেছিলাম জানি না, কিন্তু আমি এক রকম মন্ত্র মুগ্ধ হয়ে, নিজের দুই হাতে জড়িয়ে ধরে ওর ধনের আগায় চুমু খেতে লাগলাম। শফিক দেখলাম মাথাটা পেছনে হেলিয়ে চোখ বন্ধ করে ফেললো। তাহলে কি ওর ভালো লাগছে? ধনটা কি মুখে পুরে নেবো? নিলে কি ও খারাপ মনে করবে?

অতুল: খারাপ মনে করবে?

শিউলি: চিন্তা করো অতুল কোন যুগের কথা। মুখ দিয়ে যে ধন চোষা যায় সেটা নিয়ে তো কোনো দিন চিন্তাই করি নাই এর আগে। এটা স্বাভাবিক না আজব তাও জানি না।

অতুল: তারপর। আপনি কী করলেন?

শিউলি: আমি আগাটা মুখে পুরে নিলাম। শফিক তো আকাশ থেকে পড়লো। বলে উঠলো, কী করছো এইটা? আমি মুখ সরিয়ে বললাম, তোমার ভালো লাগছে না? ও কিছু না বলে শুধু মাথা নাড়লো আর আমি আবার ওর নুনুটা মুখে পুরে নিলাম। ও কী সুখ পাচ্ছিলো জানি না কিন্তু আমার ইচ্ছা করছিলো এক ভাবে চুষেই চলি। আমি মাথা আগে পিছে করে এমন ভাবে চুষতে লাগলাম যে আমার সাথে পুরা খাট নড়তে লাগলো। আমি পাগলের মতো জীব দিয়ে ওর নুনু মালিশ করেই যাচ্ছি, হঠাৎ দরজার বাইরে একটা খুট করে শব্দ হলো। আমি এক ঝলক তাকাতেই আমার পুরা শরীর ঠাণ্ডা হয়ে গেলো ভয়ে।

অতুল: কেন?

শিউলি: ভাইয়া।

অতুল: শিট!

শিউলি: আমিও মনে মনে তাই ভেবেছিলাম। ভাইয়া নিশ্চয় চিৎকার করবে, শফিককে ঘর থেকে বের করে দেবে, আমাকে বকবে, মারতেও পারে। সেই আমলে বড় ভাইরা ভাই-ছোট বোনদের প্রায়ই চড়-থাপ্পড় দিয়ে শাসন করতো। ভাইয়া কোনো দিন সেটা না করলেও আমাকে ওই অবস্থায় দেখে কে জানে কী করবে।

অতুল: উনি কী করলেন?

শিউলি: আশ্চর্য হয়ে দেখলাম কিছুই না। ভাইয়া এক জাগায় জাড়িয়ে আমাদেরকে দেখছে। ঠিক আমাদেরকে না, যেন আমাকে। আমার আর ভাইয়ার চোখা চোখি হয়ে গেলো কিন্তু আমরা দু’ জনের কেউই আর চোখ সরালাম না। ভাইয়ের চাহনিতে কী একটা ছাপ। রাগ না, আশ্চর্য না, এক রকম কৌতূহল।


অতুল: কৌতূহল?

শিউলি: হ্যাঁ, যেন ভাইয়া জানতে চায় এর পরে আমি কী করবো। আমি অবাক হয়ে খেয়াল করলাম ভাইয়াকে দেখে আমার দেহে একটা অদ্ভুত অনুভূতি ছড়িয়ে পড়তে লাগলো। আমার বুক দুরদুর করে কাঁপছে, হাত-পা ঠাণ্ডা হয়ে গেছে কিন্তু আবার আমার গুদও ভিজে উঠতে শুরু করেছে। আমার খাটের উপর একটা অপরিচিত ছেলে খালি গায়ে বসে আছে। আমি আমার মুখ দিয়ে ওর ধন চুষছি আর দরজার বাইরে থেকে ভাইয়া সেটা দেখছে। কোনো দিন সেই অনুভূতিটা ভুলতে পারবো না আমি। আমার বোঁটা গুলা শক্ত হয়ে গেলো। আমার গায়ে কাঁটা দিতে লাগলো। আমি এক দম পাগলের মতো চুষতে শুরু করলাম শফিকের ধন টা। কিন্তু সেটা যেন শুধু শফিককে খুশি করার জন্য না। যেন ভাইয়াকে দেখানোর জন্য।

আমার মনে হলো ভাইয়া যদি আমাকে খালি গায়ে দেখে, তাহলে? কথাটা ভাবতেই আমার মনে হতে লাগলো যে আজকে সেটা না করলেই না। আমার খুব ইচ্ছা করলো ভাইয়া কে আমার বুক দেখাতে, হয়তো আরো বেশি। আমি আস্তে করে আমার কাঁধ থেকে আমার ব্লাউজটা ফেলে দিলাম। আমার কাঁধ গুলা আগলা হয়ে আছে। আমার বুকটা ব্রার মধ্যে দুলছে। আর ভাইয়া এক ভাবে তাকিয়ে আছে আমার দিকে। ভাইয়া দেখলাম এক বার ঢোক গিললো। ভাইয়া আমাকে দেখে এক্সাইটেড হয়ে যাচ্ছে, কথাটা ভাবতেই আমার পুরা দেহ নেচে উঠলো একবার। কী একটা মনে হতে আমি ব্রার উপর দিয়ে আমার বুক টিপতে শুরু করলাম। ভাইয়া এক ভাবে তাকিয়ে আছে আমার হাতের দিকে। এদিকে শফিক জোরে জোরে গোঙাচ্ছে। আমি প্রায় ওকে ভুলেই গিয়েছিলাম। ওর ধন চুষছি ঠিকই কিন্তু আমার মাথার মধ্যে একটাই চিন্তা ঘুরছে – ভাইয়া আমাকে দেখছে। আমার মনে হলো আমি শফিক না, ভাইয়ারই নুনু চুষছি। আমি আমার জীব ঘুরিয়ে ঘুরিয়ে ধনটাকে মালিশ করতে লাগলাম আর চুষতে লাগলাম। খুব বেশি ক্ষণ লাগলোও না, হঠাৎ শফিক আমাকে ধাক্কা দিয়ে সরিয়ে দিলো। আমি তাল সামলাতে না পেরে মাটিতে শুয়ে পড়লাম আর ওর ধন থেকে সাদা একটা পানির মত জিনিস বের হতে শুরু করলো। বইয়ে অনেক পড়েছি সিমেনের কথা কিন্তু চোখের সামনে সেই সিমেন ছুটে ছুটে মাটিতে পড়ছে, বিশ্বাসই হচ্ছিলো না। শফিকের মাল পড়া বন্ধ হতেই ও দাড়িয়ে আমার দিকে এক পা বাড়ালো। দাড়াতে গিয়ে ওর চোখাচোখি হয়ে গেলো ভাইয়ার সাথে। ভয় পাওয়া বন্য প্রাণীর মত শফিক পাথর হয়ে দাড়িয়ে থাকলো কয়েক সেকেন্ড। তারপর তড়ি ঘড়ি করে নিজের প্যান্ট টা পরে, শার্টটা কোনো রকমে গায়ে দিয়ে দৌড়ে ঘর থেকে বেরিয়ে গেলো ও।

বাইরের দরজা বন্ধ হতেই আমার খেয়াল হলো বাড়িতে এখন শুধু আমি আর ভাইয়া। ভয়ে আমার বুকটা ফাঁকা হয়ে গেলো। এবার নিশ্চয় ভাইয়া আমাকে বকবে। আমার ঠোট গুলা কাঁপতে লাগলো, মনে হচ্ছিলো আমি কেঁদে ফেলবো। এক মুহূর্তে সব উত্তেজনা কেটে গিয়ে আমার উপর ভর করলো এক চরম অনুতাপ। আমার এমন লজ্জা করতে লাগলো, মনে হচ্ছিলো সবার বিশ্বাস আমি কয়েক মিনিটে ধ্বংস করে দিয়েছি। আমি চুপ চাপ মাটিতে বসে থাকলাম। ভাইয়া এক পা, এক পা করে ঘরের মধ্যে এসে আমার সামনে দাঁড়ালো, তারপর একটা হাত আমার দিকে বাড়িয়ে দিলো। আমি কাঁপা হাতে ভাইয়ার হাত ধরতেই ভাইয়া আমাকে দাঁড় করালো। এক ভাবে তাকিয়ে থাকলো আমার চোখের দিকে। আমি কিছু একটা বলার জন্য মুখ খুললাম কিন্তু কোনো কথা বের হওয়ার আগেই ভাইয়া আমার গালে একটা চুমু খেলো। তারপর আরো একটা চুমু খেলো আমার ঠোটের আরো কাছে। আমি আপন মনেই নিজের ঠোট চেপে ধরলাম ভাইয়ার ঠোটে। ভাইয়া আমার ঠোটে একটা ছোট্ট চুমু দিয়ে বললো, তোকে কিছু বলার অধিকার আমার আর নেই। তোর বয়স হয়েছে। ছেলেদের কে নিয়ে তোর একটা কিউরিওসিটি থাকবে সেটাই নরমাল। আমার একটাই রিকোয়েস্ট, তোর নিজের সেইফটিটা ভুলে যাস না। ভাইয়ার কাছ থেকে আমি মোটেও এই ধরনের প্রতিক্রিয়া আশা করিনি। আমি অবাক হয়ে তাকিয়ে আছি দেখে, ভাইয়া বললো, জানিস আমি ওখানে দাঁড়িয়ে কী ভাবছিলাম?

– কী?

– তুই আর সেই পিচ্চি মেয়েটা নেই। তোর শরীর এখন এক জন যুবতীর শরীর, ভরাট, সুন্দর। আমি নিজেই প্রায় ভুলেই গিয়েছিলাম তুই আমার ছোট বোন। তাহলে পৃথিবীর বাকি ছেলেরা তো তোকে লোভের সাথে দেখবেই। কিন্তু পৃথিবীটা খুব খারাপ, মানুষ সেটাই চাই যেটা মানুষের নেই।

– মানে?

– তুই নিজেকে এই ভাবে কারো হাতে তুলে দিলে, সে তোকে ব্যবহার করে ছুড়ে ফেলে দেবে।

– ভাইয়া!

– সত্যি কথাই বলছি। তারপর তোকে নিয়ে অন্যদের কাছে বাজে কথা বলবে। বলবে তুই একটা বাজে মায়ে। আচ্ছা, তুই কি এই ছেলেটাকে ভালোবাসিস?

– জানি না।

– দ্যাখ, তোর কাউকে ভালো লাগলে তুই তার সাথে কী করবি সেটা আমি তোকে বলতে পারবো না। কিন্তু…

– কিন্তু?

– কিন্তু আমি খালি চাই সেটা তোর ডিসিশন হবে, কোনো লম্পট ছেলের না, যে তোর … তোর… তোর মন আর শরীর নিয়ে খেলে, পোড়া সিগারেটের মতো পায়ের নিচে চাপা দিয়ে আর একটা সিগারেট ধরাবে।

ভাইয়ার কাছ থেকে আমি মোটেও এটা আশা করি নাই। ভেবেছিলাম বকা খাবো, নাহলে একটা চড়ই কশবে আমার গালে। কিন্তু ভাইয়া এত আদর করে আমাকে সব বোঝাতে শুরু করলো, আমার মনের অনুভূতিটা এমন হলো যে সেটা কথায় বোঝানো যাবে না। আমি অনেকটা রিল্যাক্সড হয়ে গেলাম। আমি সাহস করে জিজ্ঞেস করলাম, আর সেফটির কথা যে বললা?

– এইটাও সেফটির অংশ, যে তোর শরীর নিয়ে সিদ্ধান্ত গুলা তুই নিজেই নিবি, অন্য কারো প্রেশারে পড়ে না। তোর যখন ইচ্ছা হবে, যার সাথে ইচ্ছা হবে, তার সাথেই তোর সম্পর্ক হবে। আর এক ধরনের সেফটিও আছে। তুই ডাক্তারি পড়ছিস, তুই নিশ্চয় আমার থেকে সেইটা ভালো জানিস।

– কন্ট্রাসেপ্টিভ?

– হ্যাঁ।

– আসলে…

– আসলে কী?

– আমি ঠিক… মানে…. কখনও…

– দেখিস নাই?

– না।

– একটু দাঁড়া।

ভাইয়া ঘর থেকে বেরিয়ে নিজের ব্যাগ হাতড়ে একটা ছোট্ট কাগজের প্যাকেট নিয়ে আমার হাতে দিলো।

অতুল: কনডম?

শিউলি: হ্যাঁ। আমি এর আগে কয় একবার প্যাকেট দেখলেও, ভাইয়ার হাত থেকে প্যাকেট টা নিতে আমার কেমন যেন লাগছিলো। ভাইয়ার কাছে যে কনডম থাকতে পারে আমি কোনো দিন চিন্তাও করি নাই। আমার ধারনাই ছিলো না যে ভাইয়া কারো সাথে… যাই হোক এক দিকে খুব লজ্জা করছিলো আবার খুব কিউরিয়াস-ও লাগছিলো। আমি ওটা হাতে নিতেই ভাইয়া বললো, পরাতে পারিস? আমি মাথা নাড়িয়ে না বলতেই ভাইয়া বোঝাতে শুরু করলো, একটা মোজার মত। আচ্ছা তুই কি কখনও মানে… আগে…? ভাইয়া কী জানতে চাচ্ছিলো আমি বুঝতে পারলাম কিন্তু উত্তরটা দিতে আমার ভীষণ লজ্জা করছিলো। আমার গাল গুলা নিশ্চয় লাল হয়ে গেছিলো। ভাইয়া গালে হাত দিয়ে বললো, না? আমি মাথা নেড়ে সায় দিলাম। ভাইয়া নরম করে বললো, সময় মতো সব হবে। ভাইয়া ঘুরে ঘর থেকে বেরিয়ে যেতে শুরু করতেই আমি হঠাৎ বলে উঠলাম, তোমার আসলেই মনে হয় আমার শরীরটা খুব সুন্দর?

– হ্যাঁ।

– অনেস্টলি?

– আমার পরিচিত মেয়েদের মধ্যে তুই সব থেকে সুন্দর না হলেও প্রথম দিকেই আছিস।

– তুমি আমার ভাই না হলে কি… মানে আমাকে… ?

প্রশ্নটা করেই মনে হচ্ছিলো কী ভুল করে ফেললাম। এখন যদি ভাইয়া রাগ করে? কথাটা কেন জিজ্ঞেস করেছিলাম আমি এত দিনেও ভেবে বের করতে পারি নাই। কিন্তু হয়তো না জিজ্ঞেস করলে একটা প্রশ্ন মানুষের জীবন কতটা পালটিয়ে দিতে পারে সেটা আমি কোনো দিনও বুঝতাম না। ভাইয়া চুপ করে দাড়িয়ে থাকলো। ভাইয়ার মুখটা গম্ভীর হয়ে গেলো, ভ্রু গুলা কুঁচকে গেলো। আমি আর না পেরে এক পা এগিয়ে গিয়ে গেলাম ভাইয়ার দিকে।

শফিকের ধন চোষার কারণে কি না জানি না, আমার মনে একটা ইচ্ছা চেপে ধরলো আজকে নিজেকে কিছু একটা করে সুখ দিতেই হবে। খালি মনে হতে লাগলো ভাইয়া আমাকে যখন বাইরে থেকে দেখছিলো তখন আমার কেমন লেগেছিলো। খালি ব্রা পরে আমি শফিকের বাঁড়া চাটছি আর ভাইয়া এক ভাবে আমাকে দেখছে। আমি পরিষ্কার দেখেছিলাম ভাইয়া আমাকে দেখে একবার ঢোক গিলেছিলো। আমি আমার ব্রার হুক খুলে দিয়ে স্ট্র্যাপ গুলো ঘাড় থেকে ফেলে দিলাম আর কাপ গুলোকে ঠেলে ধরলাম আমার বুকের ওপর। ভাইয়া এক ভাবে তাকিয়ে থাকলো আমার বুকের দিকে। তারপর আমার হাতের উপরে চুমু খেতে লাগলো। আমি আর না পেরে আমার হাত থেকে ব্রাটা ফেলে দিলাম। ভাইয়ার সামনে আমার মাই টা বেরিয়ে পড়লো। লজ্জায় আমি চোখ বন্ধ করে ফেলতেই মনে হলো আমার বুকের উপরে একটা ভেজা ছোঁয়া। ভাইয়া আমার বোঁটা নিজের মুখে নিয়ে চুষতে লাগলো।

খালি গায়ে নিজের ঘরে দাড়িয়ে আছি। আমার বুকটা খোলা, এক টুকরা কাপড়ও নেই। ভাইয়া আমার সামনে দাড়িয়ে আমার বোঁটা চুষছে। আমার পা গুলা কাঁপতে শুরু করলো। আমি না পেরে খাটের উপর বসে পড়লাম। ভাইয়া খাটের কিনারে এসে দাঁড়ালো। ভাইয়ার পরনে সে দিন একটা পাঞ্জাবি ছিলো, আমার এখনও মনে আছে ভাইয়া পাঞ্জাবিটা খুলে মাটিতে ফেলে দিয়ে আমি ভাইয়ার পেটে চুমু খেতে শুরু করেছিলাম। ইচ্ছা করছিলো ভাইয়ার পুরা শরীরটা চাটতে। চুমু খেতে খেতে আমি নিচের দিকে যেতে লাগলাম।

আমি ভাইয়ার পায়জামার ফিতাটা খুলে দিতেই ওটা মাটিতে পড়ে গেলো। ভাইয়ার ধনটা নিশ্চয় শফিকের থেকেও বড় হবে। মনে হচ্ছিলো জাঙ্গিয়াটা ছিঁড়ে বেরিয়ে আসবে। আমি জাঙ্গিয়াটা টেনে নামাতেই ভাইয়ার ধনটা লাফিয়ে দাড়িয়ে পড়লো। জীবনে কোনো দিন কোনো ছেলে কে খালি গায়ে দেখিনি, আর সেই এক দিনে কয়েক মিনিটের ব্যবধানেই যে দুইটা ধন দেখলাম তার মধ্যে কত তফাত। ভাইয়ার টা শফিকের ধনের থেকে সামান্য বেশি লম্বা হলেও হতে পারে, কিন্তু মোটা প্রায় তোমারটার মত। নুনু যে এত মোটা হতে পারে আমার ধারনাই ছিলো না এর আগে। শফিকের ধন চোষার সময় ভাইয়ার কথাই ছিলো আমার চিন্তা জুড়ে আর এখন ভাইয়া আমার ঠিক সামনে দাড়িয়ে, একেবারে ন্যাংটা হয়ে। ভাইয়ার মোটা ধনটা আমার ঠোটের ঠিক সামনে। আমি ভাইয়ার নুনুর আগাটা মুখে পুরে নিলাম। আমি সব কিছু ভুলে গিয়ে ভাইয়ার ধন চুষতে লাগলাম। নিষিদ্ধ সম্পর্কে বলেই হয়তো, কিন্তু ভাইয়ার ধন আমার মুখের মধ্যে কথাটা ভাবতেই আমার গুদটা ভিজে উঠতে শুরু করলো। আমার বোঁটা গুলা আবার এমন শক্ত হয়ে উঠলো আমার প্রায় ব্যথা করতে শুরু করলো। বোঁটা গুলাতে একটা চিনচিনে ভাব, যেন কেউ সুড়সুড়ি দিচ্ছে। আমি ভাইয়ার ধনটা মুখে নিয়ে চুষতে চুষতে, আমার বুক ডলতে শুরু করলাম। নিপল-এ হাত লাগতেই আমার পুরা দেহ কেঁপে উঠলো, মনে হলো আমার গুদ থেকে কলকল করে পানি বেরিয়ে যাচ্ছে।



অধ্যায় ১৫ – মুখো মুখি ৩ (২/২)

এমন সময় ভাইয়ার হাত অনুভব করলাম আমার কাঁধের উপরে। আমি মুখ থেকে ভাইয়ার ধনটা বের না করেই উপরে তাকালাম। ভাইয়া আমার চোখের দিকে তাকিয়ে আমাকে আস্তে করে ঠেলে বিছানায় শুইয়ে দিলো। আমার মুখ থেকে ভাইয়ার থুতু-ভেজা ধনটা বেরিয়ে গেলো, ধনের উপর শিরা গুলা এমন করে দাড়িয়ে ছিলো ইচ্ছা করছিলো আবার মুখে পুরে চুষি। কোনো দিনও ভাবি নাই নুনু চাটতে আমার এমন ভালো লাগবে। ভাইয়া আমার উপরে ঝুঁকে আমার কোমরের থেকে শাড়ির গিঁটটা খুলে দিয়ে শাড়িটা টানতে শুরু করলো। আমি একটু পা উঁচু করতেই পরত পরতে শাড়ি আমার গা থেকে খুলে ভাইয়ার হাতে চলে যেতে শুরু করলো। কী অদ্ভুত সেই অনুভূতি, যেন একটু একটু করে আমি ভাইয়ার চোখের সামনে ন্যাংটা হচ্ছি। শাড়িটা খোলা শেষ হতেই ভাইয়া আমার দুই পায়ে হাত রাখলো, তারপর হাত দিয়ে ঠেলে পেটিকোটটা উপরে উঠাতে শুরু করলো। আমার পায়ে ভাইয়ার হাতের ছোঁয়াতে যেন একটা জাদু ছিলো। আমার পায়ে কাঁটা দিয়ে উঠতে শুরু করলো, আর একটু একটু করে ভাইয়ার হাত আমার পা বেয়ে উঠে আসতে লাগলো।

আমার থাই-এ এসে ভাইয়া অনেক সময় নিয়ে থাইয়ের ভেতরটা আদর করলো। তারপর ভাইয়া বিছানায় উঠে এসে বসলো আমার দুই পায়ের ফাঁকে, আর আমার পেটিকোটের ফিতাটা খুলে আমার পা বেয়ে নিচে নামাতে লাগলো। আমার এত লজ্জা করছিলো, আমি পেটিকোটটা হাত দিয়ে চেপে ধরলাম। ভাইয়া নিজের হাত সরিয়ে বলেছিলো, তুই যা চাবি না, তা আমরা করবো না। ভাইয়ার কথায় একটা গভীর ভালোবাসা ছিলো। আমার মনে হয়েছিলো, আর কোনো ছেলে কি কোনো দিন আমাকে এতটা আদর করবে? জীবনে প্রথম সেক্স কি ভাইয়ার মত যত্নশীল কারো সাথে হওয়াই ভালো না, যে আমাকে ভোগ করার জন্য না, আমাকে খুশি করার জন্য আমার সাথে শরীর মেলাবে? আমি নিজের দুই পা উঁচু করে পেটিকোটটা খুলে মাটিতে ফেলে দিলাম। তারপর প্যান্টিটাও পা থেকে টেনে খুলতে শুরু করলাম। ভাইয়া আমার দুই পায়ে চুমু খেতে খেতে প্যান্টিটা খুলতে সাহায্য করলো আমাকে। একটু পরেই খাটের উপরে আমরা ভাই-বোন একেবারে খালি গা হয়ে গেলাম, আমি খাটে শুয়ে আর ভাইয়া আমার পায়ের ফাঁকে হাঁটু ভেঙে বসে।

আমি হাতে একটু ভর দিয়ে একেবারে খাটের উপরে উঠিয়ে নিলাম আমার পুরা শরীরটা। ভাইয়াও একটু এগিয়ে আসলো, তারপর সামনে ঝুঁকে শুয়ে পড়লো আমার বুকের উপরে। আমার বোঁটায় ভাইয়ার বুকটা লেগে গেলো। আমার পুরা শরীর ছটফট করতে লাগলো। আর তারপর…

অতুল: তারপর?

শিউলি: তারপর, ভাইয়ার ধনের আগাটা আমার গুদে ছুঁয়ে গেলো। আমা মনে হলো আমার সারা দেহ কাঁপছে। আমার বুকটা ধড়পড় করে উঠলো। ভাইয়া আমার চোখের দিকে তাকিয়ে বললো, সেফটি একদম ভুলে গেছি।

– আমি চাই না।

– পাগল নাকি?

– প্লীজ ভাইয়া, তোমার আর আমার মধ্যে আমি একটা রাবারের লেয়ার চাই না।

ভাইয়া আমার ঠোটে নিজের ঠোট চেপে ধরলো, তারপর আমার মুখের মধ্যে নিজের জীব ঠেলে দিয়ে আমার জীবটা ডলতে লাগলো। এভাবেই কি চুমু খেতে হয়, আমি ভাবলাম। হঠাৎ আমার পায়ের মাঝ খানে এমন ব্যথা হলো, আমি ‘ও মা’ বলে চুমু খাওয়া বন্ধ করে ভাইয়ার গা খামচিয়ে ধরলাম। ভাইয়া মুখ দিয়ে একটু উঃ শব্দ করে হেসে বললো, ব্যথা করছে?

– খুব। সব সময়ই কি হয়?

– না, আস্তে আস্তে অভ্যাস হয়ে যাবে।

– আচ্ছা আবার ট্রাই করো।

ভাইয়া আমার এক হাত নিজের পাছার উপরে আর একটা হাত ভাইয়ার ধনের উপরে রেখে বললো, তুই টেনে নে, যতটা দরকার ততটা, আর অন্য হাত দিয়ে জাইগাটাও এ্যাডজাস্ট করে নিতে পারবি, ঠিক আছে? আমি আস্তে আস্তে ভাইয়া কে কাছে টেনে নিতে লাগলাম কিন্তু এমন ব্যথা করছিলো যে আমার চোখ দিয়ে পানি বেরিয়ে আসলো। উঁকি দিয়ে দেখি শুধু ভাইয়ার আগাটা ভিতরে, আরো প্রায় ৫-৬ ইঞ্চি বাইরে। আমি আবার চেষ্টা করলাম ভাইয়াকে কাছে টানতে কিন্তু কিছুতেই পারছিলাম না। এমন সময় ভাইয়া আমার মাজায় হাত রেখে বললো, ভাইয়া কে বিশ্বাস করিস তো?

– হ্যাঁ, কিন্তু…. ওহ মা গো…

আমি এত জোরে চিৎকার করে উঠেছিলাম, আমার এখনও মনে আছে।

অতুল: কেন?

শিউলি: ভাইয়া আমার মাজা ধরে নিজেকে বেশ জোরেই ভিতরে ঠেলে দিলো। আমার মনে হচ্ছিলো আমার শরীরটা কেউ টেনে ছিঁড়ে ফেলছে দুই আলাদা করে। আমার পায়ের মাঝে এমন ব্যথা লাগলো মনে হচ্ছিলো আমি অজ্ঞান হয়ে যাবো। আমার খুব রাগ হচ্ছিলো প্রথমে। তারপর ভাইয়া যখন আস্তে আস্তে নিজের মাজা টা বের করে আবার ভরতে শুরু করলো, পরের বার ব্যথা অনেক কমে গিয়ে বেশ ভালোই লাগলো। তারপর ভাইয়া বেশ কয়েকবার খুব আস্তে বের করে ঢুকালো। একটু পরেই আমার এত ভালো লাগতে শুরু করলো, আমি নিজেই হাত দিয়ে ভাইয়াকে কাছে টানতে লাগলাম দুই হাত দিয়ে।

ভাইয়ার মোটা ধন টা আমার গুদের মধ্যে। জীবনে প্রথম কারো নুনু আমার শরীরের মধ্যে, একটু পর পরই আমার গুদের উপরে ভাইয়ার তল পেট ঘসা খাচ্ছে। আমার খুব ভালো লাগছিলো। আমি সুখে মুখ চেপে আস্তে আস্তে গুঙাচ্ছিলাম। ভাইয়া বললো, মুখ চেপে রাখার কোনো দরকার নেই। কেউ শুনলে কিছুই যায় আসে না, তোর যাতে ভালো লাগে তাই কর। ভাইয়ার কথা শুনে আমি মুখ খুলেই শব্দ করতে লাগলাম। কেউ আমাকে শুনতে পারছে ভেবেই আমার গুদ আরো ভিজে উঠতে শুরু করলো। আমি আর না পেরে জোরে জোরে চিৎকার করতে লাগলাম, ওহ, ভা…। ভাইয়া বলতে গিয়েও প্রথম বার বলতে পারলাম না। তারপর বললাম, ভাইয়া… ভাইয়া… ভাইয়া… কী মজা। আরো জোরে, প্লীজ ভাইয়া, আরো জোরে চোদো আমাকে। ভাইয়া এবার আরো একটু জোরে আমার গুদ চুদতে লাগলো। ভাইয়ার মাজার চাপে মনে হচ্ছিলো আমার গুদটা ফেটে যাবে। এমন সময় আমার পুরা শরীর কেঁপে উঠলো। এবার কম্পনটা আলাদা। থামতেই চায় না। আমার চোখ বন্ধ হয়ে গেলো আপন মনেই। আমার কানে কয়েক সেকেন্ডের জন্য তালা লেগে গেলো। আমার হাত-পা সব কাঁপতে লাগলো, আর… আর গুদটা পানিতে ভরে উঠলো।

আমার আরো চুদতে ইচ্ছা করছিলো। মনে হচ্ছিলো সারা জীবন চুদলেও আমার মনের সখ মিটবে না। ভাইয়ার দিকে তাকিয়ে বলেছিলাম, আমার পুরা শরীর কাঁপলো, এটা কি… মানে… ক্লাইম্যাক্স?

– হ্যাঁ, এত তাড়াতাড়ি?

– কিন্তু আমার আরো… ইয়ে করতে ইচ্ছা করছে।

– ঠিক আছে, আমি একটা নতুন জিনিস শিখেছি। তুই ট্রাই করতে চাস?

– কঠিন?

– না। আমি মাত্র এক বার করেছি। তোকে চার হাত পায়ে ভর দিয়ে বসতে হবে।

আমার প্রথমে শুনে খুব অদ্ভুত লাগলো, এটা আবার কী ধরনের সেক্স। তাও ভাইয়ার উপর বিশ্বাস করে রাজি হলাম। এবার ভাইয়া আমাকে কনডম পরাতেও রাজি করে ফেললো। ভাইয়ার ধনটা আমার রসে আর থুতুতে ভিজে চপ চপ করছিলো তারপরও নুনুটা এমন মোটা ছিলো একটু কষ্ট করেই কনডমটা পরাতে হলো। তারপর আমি চার হাত পায়ে ভর দিয়ে বসে আমার পাছাটা ভাইয়ার দিকে এগিয়ে দিলাম। ভাইয়া আমার বাটচীকে হাত দিয়ে অনেক খন টিপে টিপে চুমু খেতে লাগলো। আমার পাছাও যে কারো ভালো লাগতে পারে চিন্তাই করিনি কোনো দিন কিন্তু ভাইয়া আদর করতে করতে আমাকে বললো, তুই এত সুন্দর, তোর শরীরের কোনটা বাদে কোনটা ধরি, তোর সব সময় খালি গায়ে থাকা উচিত। তারপর আমার পাছা দুই হাতে ধরে ভাইয়া ফাঁক দিয়ে নিজের মোটা ধনটা পুরে দিলো আমার গুদের মধ্যে।

আমার পেছনে দাড়িয়ে ভাইয়া এক ভাবে আমাকে গুদ চুদছে আর তার ধাক্কায় আমার বুক দুলছে। সামনে চোদার থেকে এইটা ছিলো এক দম ভিন্ন। পরে জেনেছি এটাকে অনেকে ডগি স্টাইল বলে, কিন্তু সেই দিন সবই ছিলো আমার জন্য নতুন অভিজ্ঞতা, নতুন এক ধরনের সুখ। আমার দারুণ লাগছিলো। ভাইয়া আদর করে আমার পিঠে আমার পাছায় হাত বুলাচ্ছে আর হালকা হালকা গুঙাচ্ছে। আমার নিজেকে খুব সুন্দর মনে হচ্ছিলো। যেন ভাইয়া শুধু আমার শরীর না আমার মনটাকে ভালোবাসছে, আদর করছে। এক সময় ভাইয়া আমাকে শক্ত করে ধরলো, আমার মনে হলো আমার শরীরের মধ্যে ভাইয়ার ধনটা আরো বড় হয়ে গেলো কয়েক সেকেন্ডের জন্য। ভাইয়া আমার উপর ঝুঁকে পড়ে আমার ব্রেস্ট দুই হাতে চেপে ধরে আমার ঘাড়ে চুমু খেতে লাগলো। ভাইয়ার শরীর এমন ভাবে ঝাঁকি দিয়ে উঠলো আমি ভয় পেয়েই গিয়েছিলাম প্রথমে। কিন্তু ভাইয়া একটু পরেই সান্ত হয়ে গেলো, আর আমাকে সোজা হয়ে শুতে বললো। তারপর ভাইয়া আমার দুই পায়ের মাঝ খানে উবু হয়ে বসে নিজের সিমেন ভর্তি কনডমটা খুলে ফেলে দিতেই দেখলাম ভাইয়ার ধন টা নরম হয়ে উঠতে শুরু করেছে। ভাইয়া তাড়াতাড়ি নিজের হাত দিয়ে নুনুটা মালিশ করতে লাগলো ঘনঘন। দেখতে দেখতেই ভাইয়ার নুনুটা আবার শক্ত হয়ে উঠলো। ভাইয়া বললো, তুই না বললি তোর আর একবার পানি খসাতে ইচ্ছা করছিলো? আমি একটু মাথা নাড়তেই ভাইয়া বিছানায় নিজের নুনুটা ভালো মত মুছে নিয়ে নুনুর আগাটা দিয়ে আমার গুদ ডলতে লাগলো।

এতক্ষণে আমার গুদ বেশ ভিজে চপচপ করছে। ভাইয়া হালকা ঠেলা দিতেই পুরা ধনটাই আমার ভিতরে চলে গেলো। ভাইয়া আমার দুই পা ধরে আমাকে একটু উঁচু করে খুব জোরে জোরে আমাকে চুদতে লাগলো। প্রত্যেকটা চাপের সাথে ভাইয়ার মাজা এসে বাড়ি দিতে লাগলো আমার পায়ের ফাঁকে আর ভাইয়ার পুরু ধনটা একেবারেই হারিয়ে যেতে লাগলো আমার শরীরের ভিতরে। চোদার যে এত রকম ভিন্ন অনুভূতি হতে পারে আমার ধারনায় ছিলো না। এর আগে যা করলাম, সেটাতে একটা মিষ্টি ভাব ছিলো। একটা কোমলতা ছিলো কিন্তু এবারের পুরাটাই যেন পাশবিক। ভাইয়া পাগলের মত আমাকে চুদছে। আমার পুরা শরীর থেকে ঘাম ঝরতে লাগলো। আমার বোঁটা গুলা শক্ত হয়ে দাড়িয়ে গেছে। ভাইয়া একটু পরপরই আঙুল দিয়ে আমার বোঁটা টানছে। ভাই-বোন ন্যাংটা হয়ে নিজেদের ঘরের বিছানাতে এই ভাবে চুদছিলাম, সেটা এখনও চিন্তা করলে বিশ্বাস হয় না। এক সময় ভাইয়া আমার পাছায় একটা কশে চড় মারলো। ব্যথায় আমি, ওহ মাগো বলে কেঁদে উঠেছিলাম। সাথে সাথে ভাইয়া একটু আদর করে আবার হালকা হালকা চড় মারতে লাগলো আমার পাছায়। থেকে থেকে নিজের হাত দিয়ে টিপতে লাগলো আমাকে, এক বার আমার খোলা বুক তো এক বার আমার ন্যাংটা পাছা। আমার মনে হচ্ছিলো আমার গায়ের উপর দিয়ে একটা গাড়ি চলে যাচ্ছে কিন্তু তার মধ্যেও কোথায় যেন একটা অদ্ভুত সুখ। আমার পুরা দেহ কেঁপে উঠলো আবার। আমার পায়ের ফাঁকে শুরু হলো ঝাঁকি। আমার চোখ গুলো বন্ধ হয়ে গেলো, হাত-পা অবশ হয়ে উঠলো। আমি না পেরে বিছানায় শুয়ে পড়লাম আর ভাইয়া আমার ঠিক পাশে লুটিয়ে পড়লো। আমাদের দুজনের গা ঘেমে ভিজে গেছে। ভাইয়া আমাকে জড়িয়ে ধরে আমাকে এমন ভাবে চুমু খেতে লাগলো যেন ভাইয়া কোনো দিন কাওকে চুমু খায় নাই।

অতুল: আপনার কথা শুনে মনে হইতেছে আপনার খুব ভালো লাগছিলো?

শিউলি: হ্যাঁ, সত্যি। সে দিনের অনুভূতিটা এক দম অন্য রকম ছিলো।

অতুল: তাহলে আপনি যে বললেন আপনাদের সম্পর্ক …

শিউলি: সেক্সটা ছিলো অসাধারণ কিন্তু এর পরই সব উল্টা পাল্টা হয়ে গেলো। এর পরের কয় দিন ভাইয়া বাইরে বাইরে কাটাতে লাগলো। আমিও শত চেষ্টা করেও ভাইয়ার সাথে স্বাভাবিক হয়ে কথা বলতে পারলাম না। যখনই কিছু বলতে চাই, একটা জড়োতা চলে আসে। নিজেকে খুব গিল্টি লাগতে লাগলো আমার। আমি ওই দিন ভাইয়াকে ওই একটা প্রশ্ন না করলে এ সব কিছুই হতো না। আব্বা-আম্মা ফিরে আসার পর দূরত্বটা আরোই বেড়ে গেলো। ভাইয়া এক রকম আমার সাথে কথা বলাই বন্ধ করে দিলো। মাস খানেক পরে ভাইয়া নিজের বান্ধবীকে বিয়ে করে জার্মানি চলে গেলো। সবাই অবাক হয়ে গলো, হঠাৎ দেশ ছেড়ে যাওয়ার কারণ কী? কিন্তু আমি কাওকেই সত্যিটা বলতে পারি নাই। তোমাকেই প্রথম বলছি। বিশ বছর পরও এখনও আমাদের মধ্যে একটা দূরত্ব। ওই এক দিনের দশ-পনেরো মিনিটের সুখ পেতে আমরা আমাদের ভাই-বোনের সম্পর্কটা বিসর্জন দিয়েছি। তাই বলছি অতুল, ফ্যান্টাসিটাকে বাস্তব হতে দিও না, বেটা। প্লীজ।

অতুল: আচ্ছা, একটা কথা অনেস্টলি বলবেন?

শিউলি: কী?

অতুল: আপনি যদি সেই দিন জানতেন আপনাদের সম্পর্কটা এরকম হয়ে যাবে, আপনি কি নিজেকে ওই দিন ঠেকাতে পারতেন?

আনটি আমার দিকে ফ্যাকাসে চোখে তাকিয়ে বিমর্শ ভাবে হাসলেন। মুখে কিছু না বললেও গল্প বলতে গিয়েও উনার পায়ের ফাঁকটা যেভাবে ভিজে উঠেছিলো, আমি উত্তর টা জানতাম। আমি পাশে ঘুরে আনটির নগ্ন শরীরটার উপরে উঠে শুলাম। উনার সুন্দর মুখটাতে নিজের ঠোট বসিয়ে, আমার শক্ত হয়ে ওঠা ধনটা উনার গুদের আগায় ধরতেই উনি আমার কানের পাশে ফিসফিসয়ে বললেন, না। তারপর উনি আমার পিঠে হাত দিয়ে আমাকে নিজের কাছে টেনে নিলেন, আর শিউলি আনটির দেহের উষ্ণতায় হারিয়ে গেলো আমার যৌনাঙ্গ। মায়ের বিছানায় মায়ের সুন্দরী বান্ধবীর শরীর সেই দিন দ্বিতীয় বারের মত ভোগ করলাম আমি। কিন্তু আমার মাথায় একটা চিন্তা পরিষ্কার হয়ে গেলো, মায়ের মুখো মুখি হতেই হবে তবে তার আগে আর এক টা জিনিস না করলেই না।



অধ্যায় ১৬ – মুখো মুখি ৪

কয় দিন আগে রাতের অন্ধকারে লুকিয়ে প্রথম দেখেছিলাম এই আধুনিক যুগের নারীর পরকীয়া প্রেমের দৃশ্য। কোনো চিঠি না, অন্ধকারে প্রেমিকের আলিঙ্গন না, শুধুই বৈদ্যুতিক তারের মাধ্যমে প্রেরিত প্রেমালাপ। শুধু অশ্লীল ভাষা ব্যবহার করেই প্রেমিক-প্রেমিকা একে অপরকে পৌঁছে দিচ্ছে যৌন সুখের শিখরে। প্রেমিক প্রেমিকা কে লিখছে, ওহ ডলি, মনে করো আমি তোমাকে চুদতেছি। তোমার মাজা শক্ত করে ধরে তোমার শরীর ভোগ করতেছি। পাশের ঘরে তোমার ছেলে আর বর ঘুমাইতেছে। গল্পের এই প্রেমিকা ডলি যে কেউ না, আমার শিক্ষিকা মা। মায়ের এই নোংরা অশ্লীল আচরণ দেখে আমি নিজের ওপর সব নিয়ন্ত্রণ হারিয়ে মায়ের নগ্ন দেহ কল্পনা করতে শুরু করি আর সেই কল্পনায় সাড়া দিয়ে এক পর্যায়ে আমার গোপন অঙ্গ থেকে শুরু হয় বীর্যপাত। এর পর থেকে প্রতিটি দিন যেন আমার মনের মধ্যে দু’টো অংশ একে অপরের সাথে যুদ্ধে মেতে উঠেছে। এক মুহূর্তে আমি অগম্যগমন মেনে নিয়ে উপভোগ করেছি সুখ, আবার পর মুহূর্তেই নিজের কাজে বিস্মিত হয়ে ভেঙে পড়েছি কষ্টে, অপরাধ বোধে।

শুধু যে তাই না, একের পর এক আবিষ্কার করেছি আমার সভ্য ভদ্র মায়ের অন্ধকার দিকটা। জেনেছি প্রেমালাপ না, ইন্টারনেট আড্ডাঘরে আমার মায়ের কথোপকথন আসলে দুই অপরিচিত কাম পিপাসীর সম্ভোগ। ভালোবাসা না। প্রেম না। হৃদয়ের কোনো টান না। আমার মা রাতের পর রাত জেগে এক ক্ষণস্থায়ী দৈহিক মিলনে আবধ্য হয়ে নিজের যৌন খুদা মেটাচ্ছে। প্রতিদিন রাতে মা খুঁজে নিচ্ছে এক ক্ষণিকের প্রেমিক। নিজের শরীর, নিজের শ্লীলতা মা তুলে দিচ্ছে এই অপরিচিত পিপাসুদের হাতে, আর তারা আমার মাকে ভোগ করছে যেমন একজন ভাতার ভোগ করে ভাড়া করা কোনো মাগিকে। শুধু লেনদেনের মুদ্রাটাই আলাদা। ভাতারের সুখের বিনিময়ে মা পাচ্ছে নিজের দেহের তৃপ্তি।

এই সব নিয়ে যতই ভাবছি ততই যেন সব ওলট পালট হয়ে যাচ্ছে। চোখ বন্ধ করলেই মায়ের ছবিটা ভেসে উঠছে, ঘরের ড্রেসিং টেবিলের সামনে দাড়িয়ে মা, মায়ের কালো চুল গুলো বাতাসে দুলছে, আর গরমে ঘামের পাতলা পরত জমে গেছে মায়ের শরীরে। মায়ের ভরাট শ্যামলা দেহের লজ্জা ঢেকে রেখেছে শুধু একটা কাঁচলি আর একটা প্যানটি। কাঁচলির কাপড় শক্ত করে চেপে ধরেছে মায়ের টলটলে মাই গুলোকে, স্তনের অনেকটাই উচপে বেরিয়ে এসেছে দিনের আলোতে। ফিনফিনে প্যানটির কাপড়ের মধ্যে দিয়ে উঁকি দিচ্ছে মায়ের উরুর যোগস্থল। দৃশ্যটা কল্পনা করলেই জেগে উঠছে আমার পুরুষাঙ্গ। কিন্তু একই সাথে এক বিরাট অপরাধ-বোধ ঘিরে ধরছে আমাকে।

আজ বিকেলে মা একা গ্রাম থেকে ফিরে এসেছে। আব্বার আসতে আরো এক দুই দিন লাগবে। হয়তো এটাই ভাগ্যের ইঙ্গিত যে মায়ের সাথে আমার খোলাখুলি কথা বলা উচিত। বার বার মনে হচ্ছে মায়ের মুখো মুখি হওয়া উচিত আমার কিন্তু একই সাথে বুক কেঁপে উঠছে ভয়ে। আমি কি নিজেও সত্যের সামনা সামনি হতে প্রস্তুত? এক বার মায়ের সাথে এই প্রসঙ্গ উঠালে সেখান থেকে ফিরে আসার কোনো উপায় নেই। তারপর হয়তো অনেকাংশেই পাল্টে যাবে আমাদের সম্পর্কটাও। মনের মধ্যে যেই অজাচারের বীজ চারা হয়ে গজিয়ে উঠছে, সেটারও ইতি হবে হয়তো। বন্ধ হয়ে যাবে আমার লুকিয়ে মায়ের যৌনালাপ পড়া। কিন্তু সেই সব কিছু মেনে নিতে পারলেও একটা জিনিসের লোভ আমি এড়াতে পারছি না আর সেই লোভ আমার মায়ের লেখা কথার লোভ।

পাভেল_বিডি-কে উত্সাহিত করতে মা লিখেছিলো, তোমার ধন চুষে আজকে আমি সব রস বের করে ফেলবো। চোদো, আমার মুখটাকে চোদো। আমার মুখে তোমার মাল ঢেলে দাও। ঢাকাস্টাডের দেহের বাসনা পূরণ করতে মা বলেছিলো, ম্যাডামের গুদে তোমার বীজ ঢেলে দাও তারেক। জোরে জোরে চোদো আমাকে। কী অদ্ভুত এক যাদু আছে মায়ের কথায়। কোনো জড়তা নেই, নেই কোনো সামাজিক সচেতনতার বাধন। শুধুই আছে যৌন তৃপ্তির ইচ্ছা। আছে শৃঙ্খল বিহীন কামোত্তেজনা, আর সেই লোভই গ্রাস করেছে আমাকে। প্রথম যেদিন পাভেল_বিডির সাথে মায়ের এই অশ্লীল কথা চালাচাল পড়ি সেদিন আমার মনে জেগে উঠেছিলো অনুভূতির ঘূর্ণি ঝড়। কিন্তু ঘৃণা, ক্রোধ, গ্লানি, বেদনা ছাড়াও সেখানে ছিলো এক ঈর্ষা। মনে হয়েছিলো কী ভাগ্যবান এই লম্পট গুলো যারা রাতের পর রাত মায়ের লাগামহীন ভাষায় পড়তে পারছে মায়ের দেহের বর্ণনা, মায়ের কাম বাসনার কথা-চিত্র। তাই বারবার নিজেকে ওদের জাগাতেও কল্পনা করেছি আমি। কল্পনা করেছি, ঢাকাস্টাড না, মা আমাকেই লিখছে এই সব কথা, আমাকেই উত্সাহ দিচ্ছে নিজেকে চুদতে বলে, নিজের মুখ আমার ফ্যাদায় ভরাতে বলে। কিন্তু মায়ের মুখোমুখি হবার আগে যে এক বার আসলটার স্বাদ না নিলেই না। এক বার যে নিজেই মায়ের যৌন এই কথা-খেলার সঙ্গী না হলেই না।

রাত এক টার মত বাজে। বাইরে থেকে মায়ের ঘরের দরজা খোলার শব্দ পেলাম। তাড়াতাড়ি উঠে নিজের কম্পিউটার ছেড়ে বাংলা চার্প নামের সেই সাইটটিতে লগ ইন করলাম আমি। এ্যাডাল্ট চার্প নামে যেই ঘরে মা ঢাকাস্টাডের সাথে কথা বলেছিলো সেখানেই হাজির হলাম আমিও। এখনও মা লগ ইন করেনি, প্রতিটি মুহূর্ত যেন কয়েক বছরের থেকেও লম্বা। উত্তেজনায় আমার বুক কাঁপছে দুরদুর করে, হাত-পা ঠাণ্ডা হয়ে আসছে। হঠাৎ কম্পিউটার জানালার বাম পাশে ভেসে উঠলো একটা বার্তা: ডলি৬৫ লগ ইন করেছে। কিছুক্ষণ-এর জন্যে আমি নিশ্বাস নিতেই ভুলে গেলাম। নিঃসন্দেহে অন্য দিনের মতো সাথে সাথেই লম্পটের দল মাকে অনবরত বার্তা পাঠাতে শুরু করে দিয়েছে, কেউ মাকে কথা বলার প্রস্তাব দিচ্ছে, তো কেউ মাকে প্রস্তাব দিচ্ছে নিজেদের যৌনাঙ্গ দেখার।

আড্ডা ঘরের সদস্যদের তালিকায় মায়ের নামটা দেখছি এক ভাবে, ডলি৬৫। গত কিছুদিনে এই নামটাই যে হয়ে উঠেছে আমার যৌন চিন্তা ধারনার কেন্দ্রবিন্দু। এই নামটাই আমার মনে জাগিয়ে তুলেছে দ্বিধার ঝড়। মাউসে মাত্র দুবার টিপলেই সেই ডলি৬৫-এর সাথে সরাসরি কথা বলার এক পথ জেগে উঠবে। আমি কি তার জন্যে প্রস্তুত? এত লোকের মধ্যে যে ডলি৬৫ আমার কথায় সাড়া দেবে তারই বা কী নিশ্চয়তা! মনে হতে লাগলো কম্পিউটারটা বন্দ করে ঘুমিয়ে পড়ি। পরে ভেবে চিন্তে সব করা যাবে। কিন্তু না, না, আমি পালাবার চেষ্টা করছি। এই আমার সুযোগ। আব্বা বাড়িতে নেই, ভাগ্যই যেন আমার পথ তৈরি করে দিচ্ছে। নিজেকে পালানোর আর সুযোগ দেবো না। কিছু চিন্তা না করে চট করে ডলি৬৫-এর সাথে একটা চ্যাট-জানালা খুলে লিখে ফেললাম, লিখলাম, আজকে এতো তাড়াতাড়ি?

কী হবে এবার? মা যদি উত্তর না দেই? তাহলে আমি কী করবো। ঘরের জমাট নিস্তব্ধতা ভেঙে ভেসে আসছে ঘড়ির কাটার শব্দ। আমার হৃৎস্পন্দন শুনতে পারছি না। আমি যেন পাথর হয়ে গেছি। না, কোনো উত্তর নেই। মাকে বার্তা পাঠানোটাই ভুল হয়েছে। হয়তো আমার নামটাও ভালো হয়নি। হতাশার সাথে নিজের ওপর একটু রাগ অনুভব করতে শুরু করলাম। আরো কয়েক দিন মায়ের আড্ডা পড়ে বোঝা উচিত ছিলো মা কী ধরনের বার্তায় সাড়া দেই। শুধু শুধু সুযোগ টা নষ্ট হলো। না, কোনো সাড়া শব্দ নেই। ঈশ, অতুল, তুই এমন একটা গর্ধব, এখন আর মায়ের সাথে চ্যাট করা হবে না। আর কীই বা করতে পারি? কম্পিউটারটা বন্ধ করে ঘুমোতে যাই। তবে ডলি৬৫-কে একটা শেষ বিদায় জানানো উচিত আমার। খুব বড় কিছুই যে বলার নেই। দৃঢ় হাতে বি, ওয়ায়, ই লিখে এন্টার টিপলাম। বিদায়, ডলি৬৫।



অধ্যায় ১৭ – মুখো মুখি ৫

ডলি৬৫: কিছু হওয়ার আগেই চলে গেলা?

কিছুক্ষণ আগেও আমার মনে মনে ঠিক করা ছিলো মা উত্তর দিলে কী লিখবো, কিন্তু মায়ের এই অপ্রত্যাশিত সাড়ায় যেন সব কোথায় হারিয়ে গেলো। নির্বাক হয়ে, কাঁপা হাত টা বাড়িয়ে দিলাম কীবোর্ডের দিকে কিন্তু মাথায় যে কিছুই আসছে না। সময় টা যেন রাবারের ব্যান্ডের মত লম্বা হয়ে চলেছে ক্রমাগত। প্রতিটি মুহূর্ত পরিণত হচ্ছে এক অনন্ত কালে। অতুল, ভাব, কী লিখবি এবার?

বেসগড: আপনি ডাকলে কী আর যাওয়া যায়…

ডলি৬৫: তুমি তো দেখি বেশ মিষ্টি করে কথা বলো। তোমার সাথে আগে কথা হইছে বলে তো মনে হয় না।

আসলেও কি আমি মায়ের সাথে আড্ডা শুরু করে দিয়েছি? পাঁচ ইঞ্চি দেয়ালের ওপারে বসে আমার নিজের মা আমার সাথে কথা বলছে যৌন তৃপ্তির আশায়, সেটা যে এখনও বিশ্বাস হচ্ছে না। বেসগডের আসল পরিচয় মা না জানলেও আমি যে জানি ডলি৬৫ আমার মা। একটু পরেই কি মা আমাকে নিজের ভরাট শরীরের বর্ণনা লিখে পাঠাবে, আমাকে নোংরা ভাষায় অনুরোধ করবে নিজের দেহ ভোগ করতে? সবই যেন একটা স্বপ্ন।

বেসগড: তা হয় নাই।

ডলি৬৫: তাহলে যে বললা আমি আজকে তাড়াতাড়ি আসছি। তুমি জানলা ক্যামনে?

বেসগড: আপনাকে আমি আগে অনলাইন দেখছি। আপনি আরো দেরিতে আসেন। আর আসতেই নিশ্চয় সব ছেলেরা আপনার উপর ঝাঁপায়ে পড়ে।

ডলি৬৫: হাঃ হাঃ কই তুমি তো পড়ো নাই।

বেসগড: এই যে আজকে পড়লাম।

ডলি৬৫: ভালো করছো। আজকের বাকি মেসেজ গুলা যাইচ্ছাতাই। আচ্ছা তোমার নাম কী?

নিজের নাম ব্যবহারের তো প্রশ্নই ওঠে না। মায়ের কোনো এক ছাত্রের নামটা ব্যবহার করলে কেমন হয়। কী যেন ছিলো সেই ছেলেটার নাম? হ্যাঁ, হ্যাঁ, মনে পড়েছে।

বেসগড: আবীর।

ডলি৬৫: ওহ..

বেসগড: কী হলো?

ডলি৬৫: কিছু না। তুমি কি এখানে রোজ আসো?

বেসগড: না, আমি এখানে নতুন। এর আগে কয়েকবার আসছি কিন্তু কারো সাথে কথা বলি নাই।

ডলি৬৫: কেন? আমার জন্য ওয়েইট করতেছিলা?

বেসগড: ধরেন সেই রকমই কিছু একটা।

ডলি৬৫: ওহ, আমার সিক্রেট এ্যাডমায়ারার। কী দারুণ। তাহলে তো তোমার ধৈর্যের একটা পুরষ্কার তোমাকে দেওয়া উচিত।

বেসগড: কেমন?

ডলি৬৫: তুমি রোলপ্লে করো?

আমার হাত-পা অবশ হয়ে যাচ্ছে। মা নিজে থেকেই আমাকে আমন্ত্রণ জানাচ্ছে চরিত্র-বদলের সেই নোংরা খেলায়। এত দিন শুধু দুর থেকে দাড়িয়ে দেখেছি অন্যদের সাথে মায়ের লীলাখেলা, পড়েছি আমার ভদ্র মা কিভাবে নিজের দেহের বর্ণনা লিখেই অপরিচিত সব পুরুষদের পৌঁছে দিচ্ছে যৌন প্রাপ্তির জগতে। কিন্তু আজ যে শুধু দর্শক না, সেই লেনদেনের মুখ্য চরিত্রে আমি। উত্তেজনায় আমার যৌনাঙ্গে প্রাণ জেগে উঠতে শুরু করেছে, আমার দেহে খেলতে শুরু করেছে বিদ্যুৎ স্রোত।

বেসগড: আগে কখনও করিনি।

ডলি৬৫: করতে চাও?

বেসগড: শিওর।

ডলি৬৫: আগে বলো তুমি কেমন দেখতে।

বয়স আর উচ্চতা একটু কমিয়ে বললেই ভালো হয়।

বেসগড: আমার বয়স ২১, গায়ের রঙ একটু ফর্সার দিকেই। লম্বা সাড়ে পাঁচ ফুটের মতো, মাঝারি গড়ন। আপনি?

ডলি৬৫: আমার ইউজার-নেম দেখে নিশ্চয় আমার নাম আর বয়স বুঝতেই পারতেছো। পাঁচ ফুটের মতো লম্বা। শ্যামলা রঙ। ঠিক মোটা না, আবার ঠিক পাতলাও না। কী করে বোঝাই? তুমি ব্রার মাপ বোঝো?

বেসগড: একটু একটু।

ডলি৬৫: আমার ৩৬ ডি, ডি।

মায়ের বুকের মাপটা আগেও জানতাম কিন্তু মায়ের কাছ থেকে সরাসরি শুনতেই আমার বাঁড়াটা একটু নেচে উঠলো আমার প্যান্টের মধ্যে। সত্যিই শুরু হয়ে গেছে মায়ের আর আমার যৌনালাপ।


বেসগড: ওহ, ওয়াও। দারুণ।

ডলি৬৫: তোমার বড় বুক ভালো লাগে?

বেসগড: অফ কোর্স। কী হট!

ডলি৬৫: তোমার কি বড় পাছাও ভালো লাগে?

বেসগড: হমম… কেন? আপনার হিপও কি অনেক চওড়া?

ডলি৬৫: ৪৪।

বেসগড: ওহ মাই গড। আপনি তো একটা সেক্স গডেস।

ডলি৬৫: হাঃ হাঃ থ্যাংক ইউ সোনা। তাহলে আমার সাথে রোলপ্লে করতে কোনো আপত্তি নাই তো?

মায়ের এই খেলা আমি আগেও দেখেছি। কিন্তু এ যেন সম্পূর্ণ আলাদা। প্রতি মুহূর্তেই যেন আমি হারিয়ে যাচ্ছে এই কথার স্রোতে, এই তুমুল উত্তেজনায়। মা আমাকে নিজের শরীরের মাপ বলছে, মা কে আমি একজন যৌনতার দেবী বলে ডাকছি আর মা আমাকে শাসন করা তো দুরের কথা, ধন্যবাদ জানাচ্ছে।

বেসগড: হাঃ হাঃ মনে হয় না।

ডলি৬৫: কী রিলীফ। হাঃ হাঃ। আচ্ছা বলো কী নিয়ে রোলপ্লে করতে চাও?

বেসগড: আপনার মতো এমন একজন সেক্সি মহিলার সাথে কথা বলতে পারতেছি, সেটাই আমার সৌভাগ্য। টপিকটা না হয় আপনিই বাছেন?

ডলি৬৫: ঠিক আছে, আজকেরই একটা ঘটনা বলি তাহলে। আমি আজকে গ্রাম থেকে ঢাকায় আসলাম, আমাদের পরিচিত, মানে আমার হাজব্যান্ডের এক বন্ধুর ছেলের সাথে। ছেলেটার বয়স তোমার মতই হবে। রাস্তায় গাড়ির টায়ারটা পাংকচার হয়ে গেলো। আশে পাশে কেউ নাই। ওই ছেলেটা গাড়ি থেকে বের হয়ে চাকা পাল্টাতে লাগলো, আমিও গাড়ি থেকে বের হয়ে দাঁড়ালাম ওর কাছে।

বেসগড: তারপর?

ডলি৬৫: গরমে চাকা টানাটানি করতে গিয়ে ও এমন ঘামতে লাগলো যে ও আর না পেরে ওর শার্টের বোতাম খুলে ফেললো কয়েকটা। আমার ইচ্ছা করতেছিলো ওকে সিডিউস করি। আঁচল দিয়ে ওর গা মুছে দেই। সেই সুযোগে ওকে আমার ক্লিভেজ দেখাই।

মা যার কথা বলছিলো তার নাম রাতুল, আব্বার এক বন্ধুর ছেলে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বছরের ছাত্র। মাঝে মাঝেই আমাদের বাড়িতে আসে এটা সেটা কাজে। প্রত্যেকবার ওকে দেখেই কি মায়ের মাথায় এই সব চিন্তা ঘোরে? কিভাবে ওকে নিজের শরীর দেখানো যায়, কিভাবে ওর চোখের সামনে নিজেকে বিবস্ত্র করা যায়, তাই কি মা ভাবতে থাকে ও আশ-পাশে থাকলে? কথা গুলো ভেবে রাগ যেমন হচ্ছিলো উত্তেজনাও হচ্ছিলো বেশ। ওকে দেখে মায়ের গুদ রসে ভরে উঠুক আর নাই উঠুক, মায়ের এই সব কথা শুনে আমার ধন একেবারে টন টন করতে লাগলো।

বেসগড: ওহ কী হট। আপনি কী করলেন?

ডলি৬৫: কিছুই করতে পারি নাই। রাস্তার মধ্যে কীই বা আর করতাম। এমন কি বাসায় এসেও একবার ভাবলাম ওকে উপরে ডাকি কিন্তু…

বেসগড: কিন্তু কী?

ডলি৬৫: আমার ছেলে বাসায় ছিলো। তাই…

আমি বাসায় না থাকলে মা কী করতো? ওই ছেলেকে উপরে ডাকতো? ডেকে কথার ছলে বুকের কাপড় ফেলে দিয়ে ওকে আকৃষ্ট করার চেষ্টা করতো? ফন্দি আঁটতো কিভাবে রাতুলের সাথে নিজের ভরাট রসালো শরীরটা মেলানো যায়?

বেসগড: ঈশ… আচ্ছা ধরেন আপনার ছেলে বাসায় নাই। তাহলে কী করতেন?

ডলি৬৫: আমি ওকে উপরে ডাকতাম। ডেকে আমাদের সোফায় বসতে বলতাম। (তুমি ওই ছেলের রোল করবা?)

বেসগড: (শিওর।) আমি একটু পানি খেতে চেতাম।

ডলি৬৫: আমি তোমাকে এক গ্লাস পানি, কিছু নাস্তা আর এক কাপ চা এনে দিতাম। তারপর চাটা তোমাকে দিতে গিয়ে ইচ্ছা করে তোমার গায়ে ফেলে দিতাম।

বেসগড: ওহ নো!

ডলি৬৫: আয় এ্যাম সো সরি। আমি তাড়াহুড়া করে টিস্যু পেপার দিয়ে তোমার গা মুছতে গিয়ে আমার বুকের কাপড়টা ফেলে দিলাম।

বেসগড: আপনার বুকের ফাঁকে আমার চোখ পড়লো। ব্লাউজের মধ্যে দিয়ে মনে হচ্ছে আপনার বুক উপচায়ে বের হয়ে আসতেছে।

ডলি৬৫: আমার বুকে তোমার চোখ খেয়াল করে আমি তোমাকে বললাম, শার্টটা খুলে দাও, এখনই ধুয়ে না দিলে চায়ের দাগ পড়ে যাবে।

বেসগড: আমি এক ভাবে আপনার বুকের ফাঁক দেখতেছি। একটু ইতস্ততা করে শার্টের বোতাম খুলে শার্টটা মাটিতে ফেলে দিলাম।

ডলি৬৫: টিসু দিয়ে মুছেও তোমার গাটা একটু চ্যাটচ্যাট করতেছে। আমি তোমার শার্টটা ভিতরে নিয়ে গেলাম আর ফেরার সময় আমি একটা ভেজা তোয়ালে নিয়ে এসে তোমার গা মুছতে লাগলাম। মুছতে মুছতে বললাম, তুমি কত বড় গেছো, তোমার পিছনে নিশ্চয় এখন ভার্সিটির অনেক সুন্দরী মেয়েরা ঘুরঘুর করে।

বেসগড: আমি একটু লজ্জা পেয়ে বললাম, জী আনটি, মানে ঠিক…

ডলি৬৫: ঠিক কী?

বেসগড: মানে আমার আসলে ভার্সিটির মেয়েদের তেমন ভালো লাগে না।

ডলি৬৫: কেন?

বেসগড: আজকালকার মেয়েরা এতো স্বাস্থ্য সচেতন। সবাই এমন শুকনা পাতলা।

ডলি৬৫: ওহ… তোমার স্লিম ফিগার ভালো লাগে না? আমি তোমার বুক-পিট অনেক যত্নের সাথে ভেজা তোয়ালে দিয়ে মুছতেছি।

বেসগড: না, এক দম না।

ডলি৬৫: তাহলে তোমার কেমন ফিগার ভালো লাগে?

বেসগড: জী, মানে… একটু কার্ভি।

ডলি৬৫: কার্ভি?

বেসগড: জী… তারপর একটু লজ্জা পেয়ে বললাম, মানে ধরেন আপনার মত।

ডলি৬৫: আমিও বেশ লজ্জা পেয়ে তোমাকে জিজ্ঞেস করলাম, আমার ফিগার তোমার ভালো লাগে?

বেসগড: লাগে মানে… আপনার বডি এতো সে… সে… মানে… ইয়ে।

ডলি৬৫: মানে কী? কথাটা বলে আমি মাজায় হাত রেখে বুকটা একটু তোমার দিকে ঠেলে দিলাম।

বেসগড: মানে… ইয়ে… আপনার বডি এতো সেক্সি।

ডলি৬৫: হাঃ হাঃ। কিন্তু তুমি তো আমাকে ভালো করে দেখোই নাই। আমাকে এতো বড় একটা কমপ্লিমেন্ট দেয়ার আগে একটু ভালো করে দেখে নিবা না? কথাটা বলে আমি আমার মাজা থেকে শাড়ির গিঁটটা খুলতে লাগলাম। আস্তে আস্তে টেনে শাড়িটা খুলে মাটিতে ফেলে দিলাম।

বেসগড: (আপনি কী এখন শাড়ি পরে আছেন?)

ডলি৬৫: (না, নাইটি আর প্যানটি। ব্রা নাই।)

বেসগড: (নাইটির উপর দিয়ে কি আপনার বোঁটা দেখা যাইতেছে?)

ডলি৬৫: (হ্যাঁ, তোমার কথা ভেবে আমার বোঁটা গুলা দাড়ায়ে গেছে একদম শক্ত হয়ে। আচ্ছা তুমি কী পরে আছো?)

বেসগড: (গেঞ্জি আর পায়জামা। নিচে জাঙ্গিয়া। আপনি এখন কী করতেছেন?)

ডলি৬৫: (মাঝে মাঝে নাইটির উপর দিয়ে আমার নিপ্*ল গুলা নিয়ে খেলতেছি। খুব ভালো লাগতেছে। তুমি?)

উত্তরটা দিতে অদ্ভুত লাগছিলো। অন্ধকার বাড়িতে শুধু আমি আর আমার মা, দু’জন পাশাপাশি ঘরে বসে গল্প করছি এই বৈদ্যুতিক তারের মাধ্যমে। নোংরা সব বার্তা চালাচাল করে চেষ্টা করছি একে অপরকে যৌন সুখের চুড়ায় পৌঁছে দিতে। মায়ের ভরাট দেহটা ঢাকা একটা পাতলা নাইটিতে। মা সেই নাইটির কাপড়ের ওপর দিয়ে নিজের বৃন্ত নিয়ে খেলছে, আর মনে মনে আমাকে নিয়ে গড়ছে এক অশ্লীল দৃশ্য। সেটা চিন্তা করেই আমার পায়জামার মধ্যে আমার পুরুষাঙ্গ নেচে উঠলো। সেই কথাটা মাকে লিখে জানাতে হবে আমার। কোনো দিন কি ভেবেছিলাম এই দিনটি আসবে, যে আমার মা আর শুধু আমার মা থাকবে না, হয়ে যাবে এক জন যৌন দেবী, এক ব্যভিচারিণী যে রাতের অন্ধকারে বসে রাতুলের কথা কল্পনা করে নিজের দৈহিক চাহিদা মেটাবে? তবুও সেটাই তো ঘটছে আর তার প্রভাবে আমার সমস্ত শরীর যেন ক্রমেই ভেসে যাচ্ছে এক সুখ স্রোতে। পায়জামার ফিতাটা খুলে তার মধ্যে থেকে আমার টাটানো যৌনাঙ্গটা বের করে সেটাতে কয়েকটা চাপ দিয়ে মায়ের কথার উত্তর লিখতে শুরু করলাম।

বেসগড: (পায়জামা থেকে ধনটা বের করে একটু একটু চাপতেছি।)

ডলি৬৫: (ওহ… আমি যদি দেখতে পারতাম। তোমার ধনটা দেখতে কেমন?)

বেসগড: (মাঝারি লম্বা কিন্তু বেশ মোটা। এখন আগায় একটু একটু রস জমতে শুরু করছে।)

ডলি৬৫: (কী হট! তোমার মোটা ধন দিয়ে আমার গুদ চোদাতে এমন মজা লাগবে।) আমি এবার তোমার ওপর ঝুঁকে, আমার ব্লাউজের হুক গুলা খুলতে লাগলাম একটা একটা করে।

আমার অপ্সরী মা আমার ধন কল্পনা করছে নিজের গুদে, কথাটা ভাবতেই আমার বাঁড়ার আগা থেকে এক ফোটা রস চুইয়ে পড়লো।

বেসগড: আপনার বুকটা ঠিক আমার চোখের সামনে। আমার গলা শুকায়ে আসতেছে। আমি না পেরে আপনার ব্লাউজের উপর দুই হাত রেখে হালকা চাপ দিতে লাগলাম। আপনার মাই গুলা এতো নরম।

ডলি৬৫: ওহ, আবীর। আমি আর না পেরে ব্লাউজ দুই হাতে এমন টান মারলাম যে শেষের দুইটা হুক পড়পড় করে ছিঁড়ে গেলো।

বেসগড: আমি আপনার ঘাড় থেকে ব্লাউজটা ফেলে দিয়ে আপনার মাজা ধরে আপনাকে আমার উপরে টেনে নিলাম। আপনার বুক গুলা ব্রা থেকে অর্ধেক বেরই হয়ে আছে। আমি ব্রার উপর দিয়ে আপানর বুব্স ডলতে লাগলাম দুই হাত দিয়ে আর চুমু খেতে লাগলাম মাঝখানের ফাঁকে।

ডলি৬৫: (আমি নাইটি সরায়ে আমার পায়ের ফাঁক ডলতেছি প্যানটির উপর দিয়ে। বেশ ভেজা ভেজা হয়ে গেছে তোমার কথা পড়ে।) আমি কোমরে হাত নিয়ে পেটিকোটের ফিতাটা খুলে দিলাম। পেটিকোটটা একদম খুলে তোমার দুই পাশে পা ভাজ করে তোমার কোলের উপর উঠে বসলাম।

বেসগড: (আমি গায়ের গেঞ্জিটা খুলে ফেলতেছি। আমার নুনু এমন টনটন করতেছে। অনেক কষ্টে আটকাই রাখছি।) আপনার থাই আমার কোলের উপর দারুণ লাগতেছে। আমার বাঁড়ার এত কাছে আপনার যোনি, চিন্তা করেই আমার বাঁড়া আমার প্যান্টের মধ্যে নেচে উঠলো। আমি না পেরে আপনার ব্রা দুই হাত দিয়ে টেনে নামাতে লাগলাম।

আমার কল্পনায় ভাসতে লাগলো সেই চিত্র। আমাদের বসার ঘরের সোফায় খালি গায়ে বসে আছি আমি। আমার কোলে ওপর বসে আছে আমার সুন্দরী মা। মায়ের ভরাট শরীরটা শুধু পাতলা কাপড়ের বক্ষবন্ধনী আর প্যানটিতে ঢাকা। মায়ের টলটলে বিরাট মাই গুলো অনেকটাই কাঁচলির বাঁধন ছিঁড়ে উপচে বেরিয়ে আসছে আমার চোখের সামনে। থেকে থেকে মায়ের বোঁটার একটা রেখাও দেখা যাচ্ছে কাঁচলির কাপড়ের ওপরে। আমার টনটন করতে থাকা পুরু ধন আর মায়ের ভেজা যোনির মাঝে শুধু কয়েক পরত পাতলা কাপড়। মায়ের স্তনের ওপর হাত রেখে আমি টেনে নামাতে শুরু করলাম মায়ের বক্ষবন্ধনী, একটু একটু করে বেরিয়ে পড়তে লাগলো মায়ের শ্যামলা ভরাট বুকটা।

ডলি৬৫: ওহ, তোমার সামনে আমার মাই আগলা হয়ে যাবে, ভেবেই আমার বোঁটা একদম শক্ত হয়ে দাড়ায়ে গেছে ব্রার মধ্যে। আবীর, চোষো আনটির বোঁটা চোষো। কত দিন আনটি এইটা কল্পনা করছে তুমি জানো না। (আমার গুদ ভিজে গেছে পুরা। প্যানটিটা খুলে গুদ ডলতেছি।)

মায়ের গায়ে এখন শুধুই নাইটির পাতলা আবরণ। হয়তো সেই পরতের মধ্যে দিয়ে মায়ের ভরাট শরীরটা বেশ পরিষ্কার ভাবেই দেখা যাচ্ছে। আমাদের দু’জনেরই হাত নিজ নিজ গোপনাঙ্গে, মায়ের গুদ ভিজে উঠছে বেসগডের কথা ভেবে আর বেসগডের ধন টনটন করছে তার মায়ের এই অশ্লীল আচরণে। কী বীভৎস আর একই সাথে কী সুন্দর! উত্তেজনায় আমার শিরায় শিরায় খেলে যাচ্ছে বিদ্যুৎ। আর মাথায় ঘুরছে মায়ের ভরাট দেহটা, মায়ের রসালো মাই, মায়ের টইটম্বুর পশ্চাৎ। আবেগের তীব্রতায় আমার চোখ গুলো বন্ধ হয়ে আসছে প্রায়ই কিন্তু এখনও যে আরো অনেক কিছু করা বাকি।

বেসগড: ব্রা নিচে নামাতেই আপনার ন্যাংটা মাই গুলা বের হয়ে গেলো। কী সুন্দর বুব্স আপনার। আমি সাথে সাথে আপনার একটা নিপল আমার মুখে নিয়ে চুষতে লাগলাম আর অন্যটা আমার হাত দিয়ে টানতে শুরু করলাম। (আমি পায়জামা খুলে ফেলতেছি। এখন খালি গায়ে বসে আপনার বুকের কথা ভাবতেছি আর ধন মালিশ করতেছি।)

ডলি৬৫: (উফ… কী দারুণ। আমিও আমার নাইটিটা খুলে ফেললাম। এখন তুমি আমি দুজনাই একদম ন্যাংটা। আমার বোঁটা টানতেছি আর কল্পনা করতেছি তুমি চুষতেছো।) আমি নিচে হাত আগাই দিয়ে তোমার প্যান্টের জিপারটা খুলে ভিতরে হাত ধুকাই দিলাম।

বেসগড: ওহ ডলি আনটি, জাঙ্গিয়ার উপর দিয়ে আপনার হাতের ছোঁয়া এমন লাগতেছে, মনে হইতেছে আমার ধন ফেটেই যাবে মালের চাপে। আমি আপনাকে ঠেলে মাটিতে শুয়াই দিলাম।

ডলি৬৫: গরমে ঠাণ্ডা মেঝের ছোঁয়া অসাধারণ লাগতেছে। আমি পিছনে হাত দিয়ে ব্রার হুক খুলে ব্রাটা তোমার কাছে ছুড়ে মারলাম। মাটিতে শুয়ে দুই হাত দিয়ে আমার মোটা কালো বোঁটা গুলা টানতেছি। (আসলেও তাই করতেছি আমার বোঁটা নিয়ে।)

বেসগড: আমি আপানর সামনে দাড়ায়ে আমার প্যান্ট খুলে ফেললাম। আমার ধনটা শক্ত হয়ে দাড়ায়ে আছে, আগাতে রসের ফোটা। আমি আপনার দুই পায়ের মাঝে হাঁটু ভেঙ্গে বসে আপনার প্যানটি টেনে খুলতে লাগলাম।

ডলি৬৫: ওহ, আবীর। আনটিকে একদম ন্যাংটা করে চোদো। আনটি তোমার মোটা ধন চায়। কাছে আসো বাবা, আনটির গুদ চুদে ব্যথা করে দাও।

বেসগড: আমি আপনার বুকের উপর শুয়ে আমার ধন আপনার গুদের আগায় ধরে ভিতরে ঠেলতে লাগলাম। আপানর পুসি এমন টাইট ঢুকতেছে না।

ডলি৬৫: আমি তোমার পাছায় হাত রেখে তোমাকে কাছে টেনে নিলাম। তোমার ধন এতো মোটা মনে হইতেছে আমার পুসিটা ছিঁড়ে যাইতেছে।

বেসগড: আমি আপনার ঠোটে আমার ঠোট চেপে ধরলাম, দুই হাত দিয়ে আপানর দুই হাত চেপে ধরলাম। তারপর আপনার ঘরের ঠাণ্ডা মেঝের উপর আপনাকে চুদতে শুরু করলাম।

ডলি৬৫: ওহ আবীর, আনটিকে আরো জোরে জোরে চোদো। তোমার ধন এতো মোটা। (আমি আমার ক্লিট ডলতেছি। মনে হইতেছে বেশি দেরি নাই।)

বেসগড: (আমারও।) আমি আপনার মাজা ধরে আপনাকে আরো জোরে চোদা শুরু করলাম। প্রত্যেক ধাক্কায় আমার পুরা ধনটা আপনার শরীরের ভিতরে ঢুকে যাচ্ছে আবার প্রত্যেকবার প্রায় পুরাটাই বের হয়ে আসতেছে। আমি আমার মুখ বসালাম আপনার বুকে। হালকা হালকা কামড় দিতে লাগলাম।

ডলি৬৫: ওহ, দেখো আমার দুধ কেমন লাফাইতেছে তোমার চোদনের ধাক্কায়। আমি আর পারোর

বেসগড: (কী হলো?)

ডলি৬৫: (ও মা গো। আমার গুদ পুরা ভিজে গেছে। তোমার কত দুর?)

বেসগড: (আর একটু…)

ডলি৬৫: (তুমি আর টাইপ করো না।) আমি তোমাকে ঠেলে সরাই দিয়ে দাড়াতে ইশারা করলাম। তারপর আমি তোমার সামনে হাঁটু ভেঙে বসে তোমার ধনটা আমার জীব দিয়ে চাটতে লাগলাম। তোমার ধনটা আমার রসে ভিজা। টেইস্টটা দারুণ লাগতেছে। আমি পুরা ধনটাই মুখে পুরে নিলাম। এক হাত দিয়ে আমার মাই কচলাইতেছি আর আর এক হাত দিয়ে তোমার ধনের গোঁড়াটা মালিশ করতেছি। দেখো আমি কিভাবে তোমার মোটা ধন থেকে আমার গুদের সব জুস চেটে খেয়ে ফেলতেছি। দেখো কিভাবে আমার দুধ গুলা দুলতেছে। আনটির মুখ তোমার রসে ভরায়ে দাও আবীর। দেখো না আনটি তোমার মালখোর মাগি। আমি তোমার ধনের আগাটা আমার জীব দিয়ে মালিশ করতে লাগলাম।

যৌন তৃপ্তির পর নগ্ন দেহে বসে আছে আমার মা। আমার সামনে হাঁটু গেড়ে আমার যৌনাঙ্গ চুষছে, আমাকে অনুরোধ করছে আমার বীর্য মায়ের মুখে ঢেলে মাকে আমার মালখোর মাগি হিসেবে ব্যবহার করতে। এ যেন অকল্পনীয়। আমি আর নিজেকে আটকে রাখতে পারলাম না। আমার সমস্ত দেহের শক্তি কেন্দ্রীভূত হলো আমার ধনের আগায়, আর নেচে উঠলো আমার পুরুষাঙ্গ। থকথকে মাল ছুটে পড়তে লাগলো মাটিতে। যেন অনন্তকাল ধরে অজাচারের বেদনা আমার শরীরের প্রতিটি কোন থেকে এসে কামরস হয়ে বেরিয়ে যেতে লাগলো আমার দেহ থেকে আর সে জাগাই স্থান করে নিলো অগম্যগমনের সুখ। অনেক কষ্টে চোখ খুলে মাকে উত্তর দিতে লাগলাম আমি।

বেসগড: ওহ্ মায় গড!

ডলি৬৫: হইছে?

বেসগড: আপনার কথা এমন হট, না হয় ক্যামনে? পুরা ভেসে গেছে।

ডলি৬৫: আমারও কিন্তু এখন আমাকে যেতে হবে সোনা।

বেসগড: ঠিক আছে। বাই।

যৌনালাপের জানালাটা রঙ পাল্টে জানিয়ে দিলো মা চলে গেছে। যা এই মাত্র ঘটে গেলো তা যে এখনও বিশ্বাস করতে পারছি না। পাঁচ ইঞ্চি দেয়ালের ওপার থেকে নিজের নগ্ন দেহের অশ্লীল বর্ণনা লিখে পাঠাচ্ছিলো আর কেউ না, আমার নিজের মা। মায়ের লেখা কথায় হারিয়ে আমি পৌঁছে গিয়েছি যৌন সুখের চুড়ায়। এখনও বিন্দু বিন্দু রস চুইয়ে পড়ছে আমার পুরুষাঙ্গের আগা থেকে। সবই যেন অকল্পনীয়। কী দারুণ এই অনুভূতি। তবুও কোথায় যেন একটা বিরাট ফাঁক রয়ে যাচ্ছে। ডলি৬৫-এর আসল পরিচয় আমি জানলেও ডলি৬৫ যে আমাকে চেনেনি, জানেনি যে বেসগড ছদ্মনামের আড়ালে আর কেউ না ওর নিজের ছেলে। এতক্ষণ ধরে যে নোংরা কথা চালাচাল হলো তা মা-ছেলের মধ্যে হলেও পুরোটাই যেন একটা অভিনয়। সেখানে আমি আমি ছিলাম না, ছিলাম রাতুল নামে এক জন, যে সুযোগ বুঝে ভোগ করেছে এক পূর্ণ বয়স্ক কাম দেবী কে, নিজের মা কে না। আমার মনের অজাচারের লোভ যেন আরো বেড়ে গিয়েছে এই অভিনয়ের পরে। মাকে এত কাছে পেয়েও পাওয়া হলো না। এক ভণ্ড নামের আড়ালে লুকিয়ে থাকতে হলো আমায়। না, আর এড়ানো চলে না। এবার মায়ের মুখো মুখি হতেই হবে। শিউলি আনটির কথা সত্যি হউক আর না হউক, এবার যে আমাকে খেলা ছেড়ে বাস্তবে ফিরতে হবে।

No comments:

Post a Comment

'