সতর্কীকরণ

আপনার যদি ১৮+ বয়স না হয় তবে দয়াকরে এই সাইট ত্যাগ করুন! এই সাইটে প্রকাশিত গল্প গুলো আমাদেব় লেখা ও ইন্টারনেট থেকে সংগ্রহ করা, শুধু আপনাকে সাময়িক আনন্দ দেয়ার জন্য!

Tuesday 30 June 2020

দেয়ালের ওপারে [পার্ট ৭]

Written by KurtWag



অধ্যায় ৩১ – কানা মাছি ১

– অতুল! অতুল?

চোখের সামনে মায়ের চেহারাটা দেখেও যেন বিশ্বাস হচ্ছিলো। এই একটু আগেই না মা খাটের ওপর শুয়ে ছিল? ভরাট শরীরটাতে এক চিলতে কাপড়ও ছিল না মায়ের শ্লীলতা ঢেকে রাখার জন্য। মায়ের মাথার চতুর্দিকে শকুনের দলের মতো গোল করে দাড়িয়ে মায়ের ওপর কাম ধারা ঝরাচ্ছিল এক দল লম্পট, আর মা তাদের বীর্য চেটে চেটে গিলে ফেলছিল যৌন তৃপ্তিতে উন্মাদ হয়ে। এমন কি আমিও যে ছিলাম সেখানে, তীব্র বাসনায় নিজের বাঁড়া মায়ের গোপন অঙ্গে ঠেলে দিয়ে আমিও তো সেই লম্পট গুলোর সাথে ভোগ করছিলাম মায়ের সুন্দর রসালো দেহ টা। সত্যিই কি সব আমার স্বপ্ন? না, তা হয় কী করে? সব যে আমি পরিষ্কার দেখলাম, অনুভব করলাম, এমন কি মায়ের গুদের ঘ্রাণ পর্যন্ত যে শুঁকেছিলাম আমি!


মা আমার চুল গুলোতে হাত বুলিয়ে দিতে দিতে আবার নরম কণ্ঠে ডাকল আমাকে, অতুল, ঠিক আছিস? মাকে কী বলবো বুঝতে পারছিলাম না। আমি কি আসলেও ঠিক আছি? মায়ের প্রতি বাসনায় হারিয়ে যে আমি বাস্তব আর কল্পনা গুলিয়ে একাকার করে ফেলছি। ঘুমের ঘোরে নিজের মাকে নিয়ে আঁকছি বীভৎস সব স্বপ্ন। মা টাকার বিনিময়ে নিজের দেহ তুলে দিচ্ছে চ্যাংড়া কয়েকটা মার্কিনী ছেলের হাতে। তারা মায়ের দেহটাকে ছিঁড়ে খাচ্ছে। বিশ্রী ভাষায় গালাগাল করছে আমার মাকে, আর মাত্র কিছু টাকার বিনিময়ে হাসি মুখে সব সয়ে যাচ্ছে আমার মা। শুধু যে তাই না, যৌন বাসনায় মেতে উঠে মা ওদেরকে উৎসাহিত করছে অকথ্য ভাষায়। কী করে আমি মাকে এতো নিচু একটা জাগায় বসালাম? মা আমার মুখো মুখি হয়ে খাটের ওপর বসে আমার গালে হাত রেখে হাসল আমার দিকে। কী সুন্দর দেখাচ্ছে মাকে। মায়ের শ্যামলা গাল গুলোতে টোল পড়েছে, সুন্দর টানাটানা চোখ গুলো সূর্যের আলো কেও হার মানায়। এত সুন্দর হয়েও মা কত দিন শারীরিক সুখ থেকে বঞ্চিত, তাই নিরুপায় হয়ে ইন্টারনেটের আড্ডাঘরে বসে মা কথা চালাচাল করে নিজেকে ক্ষণিকের জন্য শান্ত করতে চেষ্টা করছে মাত্র। তাই বলে কি মাকে নিয়ে এই রকম নোংরা চিন্তা করা আমার উচিত? কিন্তু তাই তো করছি আমি। মায়ের প্রতি কাম বাসনার টানে যে আমি পাগল হয়ে যাচ্ছি। অজাচারের লোভ যে পুরোপুরি গ্রাস করেছে আমাকে।

আমার গালের ওপর রাখা মায়ের হাতের ওপর হাত রাখতেই মা আবার জিজ্ঞেস করলো, খারাপ স্বপ্ন দেখছিস? কী ভাষায় মায়ের কথার উত্তর দেবো বুঝতে না পেরে, নিজের মাথা নাড়লাম সামান্য। মা নিজের ঘাড় থেকে আঁচলটা টেনে নিয়ে আমার কপাল আর গলা থেকে ঘাম মুছতে লাগলো। মায়ের বুকের কাপড়টা সরে যেতেই সোজা ব্লাউজের ওপর চলে গেলো আমার চোখ। বুকের চাপে গলার কাছে গভীর একটা খাঁজ তৈরি হয়েছে। নিজেকে সামান্য ধমক দিলাম আমি, কাল রাতের স্বপ্নের পরও মায়ের দিকে তাকাচ্ছি কী মুখে, আর এটা যে পাপ। প্রায় সাথে সাথেই মনের মধ্যে থেকে অন্য একটা কণ্ঠটা বলে উঠলো, কিন্তু মা কী সুন্দর, প্রকৃতি কী যত্ন নিয়ে বানিয়েছে মায়ের ভরাট দেহটা, মায়ের মুখটা। কুয়াকাটায় দাড়িয়ে সূর্যাস্ত-সূর্যোদয় দেখা কি পাপ? পদ্মা নদীর স্রোত দেখে অভিভূত হওয়া কি পাপ? আকাশের কোটি কোটি তারা দেখে বিস্মিত হওয়া কি পাপ? তাহলে মায়ের অপূর্ব রূপে বিমুগ্ধ হওয়া পাপ হয় কী করে?

অপলক দৃষ্টিতে চেয়ে রইলাম মায়ের দিকে। আঁচল দিয়ে আমার গায়ের ঘাম মোছা শেষ হয়ে যাবার পরও মা কাপড়টা ফের কাঁধে তুলে নিলো না। শুধু আমার মাথায় হাত বুলিয়ে চলল। মায়ের হাতের সাথে দুলতে থাকলো মায়ের বুকটা। আপন মনেই আবার আমার চোখ চলে গেলো সেখানে। বিরাট মাই গুলো ঠেসে ধরেছে ব্লাউজের কাপড় টাকে। গত পরশুও মাকে ব্লাউজ-সায়াতে দেখেছিলাম কিন্তু আজ যেন মাই গুলোকে আরো সুন্দর লাগছে। মনে হচ্ছে পাকা আমের মতো টসটস করছে। হঠাৎ মনে হল ব্লাউজের পাতলা কাপড়ের মধ্যে মায়ের বোঁটার একটা পরিষ্কার ছাপ দেখতে পাচ্ছি। একটু লক্ষ্য করে তাকাতেই আমার হাত-পা ঠাণ্ডা হয়ে আসতে শুরু করলো, শুকিয়ে গেলো আমার গলা। নিজের চোখকে বিশ্বাস হচ্ছিলো না। আসলেও কি মা…. না, না, কথাটা আমি ভাবতেও পারছি না। একবার মায়ের মুখের দিকে তাকালাম, মায়ের ঠোটের কোনে একটা আবছা হাসি। মা কি জানে না যে মা… মা… সকালে ব্লাউজের নিচে কাঁচলি পরতে ভুলে গেছে?

আবার মায়ের বুকের দিকে না তাকিয়ে পারলাম না। মায়ের টলটলে রসালো মাই গুলো শুধু ব্লাউজের পাতলা পরতে মোড়া। শুতির কাপড়ের মধ্যে বৃন্ত গুলো গুঁতো মেরে দু’টো গুটি তৈরি করে ফেলেছে। মায়ের চোখের দিকে তাকালাম আমি, কী একটা অদ্ভুত দুষ্টু হাসি মায়ের চাহনিতে। এই হাসির অর্থ কী? তবে কি মা ইচ্ছা করেই আজ বক্ষবন্ধনী পরেনি। তাই কি মা নিজের বুকের কাপড় ফেলে দিয়ে বসে আছে আমার সামনে? অথচ মা নিজেই তো কালকে বলল, নিজের ছেলের সাথে কোনো সম্পর্ক মা কিছুতেই মেনে নিতে পারবে না। নাকি আমারই ভুল? মা এবার আবছা গলায় বলল, স্বপ্ন কি… আমাকে নিয়ে? নিজের মাথা থেকে মায়ের কাঁচলির চিন্তা সরিয়ে ফেলতে গিয়েও পারলাম না। আড়ষ্ঠ ভাবে নিজের মাথা নেড়ে উত্তর দিলাম।

– তুই ঘুমের মধ্যে এমন জোরে জোরে গুঙাইতেছিলি, আমি তো ভয় পেয়ে গেছি। ঘরে এসে দেখি তোর সারা গা থেকে ঘাম ছুটাইতেছে।

– ওহ… মানে…

– ভয়ের কিছু?

– একটু…

– তাহলে যে বললি আমাকে নিয়ে? আমি কি ভয়ের কিছু?

কথাটা বলে মা বাচ্চা মেয়ের মত হাসতে শুরু করলো।

– এই দ্যাখ, আমি ভুতও না, পেতনিও না।

এবার মা আমার একটা হাত নিজের বুকের ওপর চেপে ধরল। মায়ের নরম মাইয়ের খানিকটা ঠেকে গেলো আমার কবজির সাথে, পাতলা শুতি কাপড়ের মধ্যে দিয়ে মায়ের শরীরের উষ্ণতা পরিষ্কার অনুভব করতে পারলাম আমার হাতে। আমার হাত বেয়ে একটা চিনচিনে ভাব এগিয়ে যেতে লাগলো আমার পুরুষাঙ্গের দিকে। চাঙ্গা হতে শুরু করলো আমার নুনুটা। এমন সময় মা আমার হাত আস্তে করে ছেড়ে দিতেই ব্লাউজে মোড়া রসালো স্তন গুলোর সাথে এক মুহূর্ত ঘষা খেয়ে আমার হাত টা খাটের ওপর পড়ে গেলো, কেঁপে উঠলো আমার ধনটা। মা নিজের মুখে আবার সেই দুষ্টু হাসিটা ফিরিয়ে আনল।

– আমাকে বলবি কী স্বপ্ন?

– তোমাকে?

– হ্যাঁ, আমাকে। বলবি?

– মা… মানে… আমার সব মনে নাই।

মিথ্যা কথা বললাম। প্রতিটি দৃশ্য, প্রতিটি কথা, প্রতিটি মুহূর্তের উত্তেজনা যে এখনও আমার মনে ঘুরপাক খাচ্ছে। নগ্ন দেহে মা শুয়ে আছে খাটের ওপর। ছেলে গুলো হায়েনার মত চতুর্দিক থেকে হামলা করছে মায়ের রসালো দেহটাকে। কেউ বেছে নিয়েছে মায়ের ভেজা গুদ, তো কেউ মায়ের সুন্দর মুখটা, আর কেউ নিজেকে জোর করে পুরছে মায়ের টলটলে পোঁদে। কথা গুলো চিন্তা করতেই আবার সেই ভীতি আর উত্তেজনার সংমিশ্রণ জেগে উঠতে লাগলো আমার মধ্যে। পায়জামার মধ্যে এরই মধ্যে বেশ শক্ত হয়ে উঠেছে আমার যৌনাঙ্গ। এক অদ্ভুত মুহূর্তে মা এবার ওখানেই চোখ দিয়ে ইশারা করে বলল, আমাকে নিয়ে কী স্বপ্ন দেখে তোর এই রকম অবস্থা হয়, আমার জানা উচিত, যেই টুকু মনে আছে সেই টুকুই আমাকে বল? আমার ধন কি তবে পায়জামার মধ্যে তাঁবু করে ফেলেছে? সেই দিকে কি ইঙ্গিত করছে মা?

হাতে ভর দিয়ে সামান্য উঁচু হতেই দেখতে পেলাম যে সামান্য একটা তাঁবুর আভাস থাকলেও যেটা পরিষ্কার দেখা যাচ্ছে সেটা হল পায়জামার ওপর বেশ বড় একটা ভেজা দাগ। ঘুমের মধ্যে কখন যে এত বীর্যপাত হয়েছে টেরও পাইনি। এমন কি এতক্ষণে খেয়াল হল যে বাতাসেও যৌনরসের একটা ঝাঁঝালো গন্ধ। মা নিশ্চয় ঘরে ঢুকেই সেই গন্ধ পেয়েছে। এমন কি আমাকে ডাকার আগে হয়তো পায়জামায় ভেজা ছোপ টাও দেখেছে মা। তাই মা এমন চেপে ধরেছে স্বপ্নের কথা জানার জন্য। কিন্তু স্বপ্নে মাকে কী রূপে দেখেছি সেটা বললে মা নিশ্চয় ভীষণ রাগ হবে। আর হবেই না বা কেন? ছিঃ ছিঃ কী বীভৎস ছিল সেই দৃশ্য। মাত্র অল্প কিছু টাকা নিয়ে মা নিজের শরীরটা তুলে দিয়েছিলো ওই অসভ্য ছেলে গুলোর হাতে, ওদের যৌন খোরাক হিসাবে। আর কী বিশ্রী ভঙ্গি আর ভাষায় উৎসাহ দিচ্ছিল মা নিজের খদ্দেরদেরকে। কী মুখে বলবো মাকে এই সব কথা? না, আমি পারবো না।

হঠাৎ মা আবার আমার গালে হাত রাখল।

– মনে আছে কালকে আমরা কী ঠিক করছি?

– কাল রাতে?

– হ্যাঁ, আমাদের না খোলা খলি কথা বলার কথা?

– কিন্তু…

– আর কিন্তু না। স্বপ্ন তো স্বপ্নই। বললে ক্ষতি কী? কী দেখলি? আমি ছিলাম?

মা একেবারেই নাছোড়বান্দা। এবারে কিছু একটা যে না বললেই না। নিজের শরীরের সমস্ত শক্তি দিয়ে নিজের ঠোট গুলো নাড়াতে চেষ্টা করলাম। একটা অস্পষ্ট হ্যাঁ বেরিয়ে এলো মুখ থেকে।

– আর তুই ছিলি?

– হ্যাঁ।

– আর কেউ ছিল?

– হ্যাঁ, আরো চার জন।

– চার জন?

– হ্যাঁ, কালকে রাতে যেই ছেলেটা….

– হর্নি_টুরিস্ট?

– হ্যাঁ।

– তুই ওকে স্বপ্নে দেখলি কী করে? ওকে তো আমরা দেখিও নাই।

– জানি না। কিন্তু ও ছিল, আর ওর সাথে ওর তিন জন বন্ধু ছিল। দেখলাম ওরা তোমার ঘরে দাড়ায় আছে।

– আমার ঘরে? মানে এই বাসায়?

– হ্যাঁ। ওরা সবাই এক সাথে তোমার সাথে… তোমার সাথে.. ইয়ে…

– বুঝছি। কিন্তু এক সাথে মানে? পালা করে?

– না, সবাই একই সাথে।

মা ভ্রু কুটি করে কী যেন একটা বোঝার চেষ্টা করলো। তারপর মাথা দু’দিকে নেড়ে বলল, বুঝি নাই। একটা মেয়ের সাথে এক সাথে চার জন আবার ইয়ে করে ক্যামনে? ঠিক করে প্রথম থেকে বল।

– প্রথম থেকে?

– হ্যাঁ। ওরা আমার ঘরে। তুইও কি ঘরে ছিলি?

– না, আমি দরজার বাইরে দাড়ায়ে ছিলাম। তুমি ছিলা খাটের পাশে। ওদের দুই জন তোমার কাছে এসে তোমার… তোমার.. কাপড় খুলতে লাগলো।

– আমি কি ওদেরকে বাধা দিতেছিলাম? মানে ওরা কি জোর করে…?

– না, না, তা না।

– তাহলে তুই যে বললি ভয়ের স্বপ্ন?

– মানে ওদের আচরণটা… ওরা যাচ্ছেতাই কথা বলতেছিলো। এক জন টান দিয়ে তোমার… ইয়ে… মানে… ইয়ে… আর কি… ব্লাউজটা ছিঁড়ে ফেললো।

ব্লাউজ ছেড়ার কথা শুনতেই মা নিজের হাত নিজের ব্লাউজের ওপর রাখল, মায়ের হাত আর মাই-এর মধ্যে পাতলা কাপড়ের ব্যবধান। মনে হল মায়ের নিশ্বাসে একটা জড়তা। আমি স্বপ্ন দেখে যেমন উত্তেজিত হয়ে পড়েছিলাম, মায়ের শরীরেও কি ছড়িয়ে পড়ছে সেই একই রকম অস্থিরতা? মা অস্পষ্ট গলায় জিজ্ঞেস করলো, ছিঁড়ে ফেললো?

– হ্যাঁ, হাত দিয়ে টেনে ছিঁড়ে ফেললো। তারপর তোমাকে তুলে বিছানার উপর ফেলে দিলো।

– ওরা এত কিছু করলো আর আমি ওদেরকে বাঁধা দিলাম না?

– না, মানে… ওরা… তোমাকে… মানে…

টাকার কথাটা আমি বলতে পারবো না। বললেই মা জেনে যাবে মা কে নিয়ে কী কুৎসিত সব কল্পনা গড়ে ওঠে আমার মনে। অথচ মায়ের কৌতূহল তীব্র হয়ে উঠছে। আমি এক মুহূর্ত থামতেই মা চেপে ধরল, ওরা কী?

– ওরা… ওরা তোমাকে… টাকা….

অবাক হয়ে দেখলাম কথাটা শুনে মা যে রকম রেগে যাবে ভেবেছিলাম তার কিছুই হল না। কিন্তু মায়ের নিশ্বাস এখন বেশ ভারি আর ঘন হয়ে উঠেছে। মায়ের চেহারার গাম্ভীর্যের ফাঁক দিয়ে থেকে থেকে উঁকি দিচ্ছে উত্তেজনার ঝিলিক। মা সামান্য মাথা নেড়ে বলল, তারপর?

– ওরা টাকা গুলা তোমার গায়ের উপর ছুড়ে দিলো। তারপর ওদের এক জন আগায়ে গেলো তোমার দিকে। সে তোমাকে নিজের… ইয়ে.. মানে… মুখে…

– বুঝছি।

– আর দুই জন তোমার শাড়ি-পেটিকোট উঁচু করে তোমার… ইয়ে আর কি…. ভেতরের কাপড়….

– প্যানটি?

– হ্যাঁ, প্যানটিটা খুলে তোমার ওই খানে মুখ দিলো।

মা এবার নিজের বুকের ওপর থেকে হাত টা সরিয়ে নিতেই খেয়াল করলাম ব্লাউজের নিচে মায়ের বৃন্ত গুলো বেশ শক্ত হয়ে দাড়াতে শুরু করেছে। মায়ের চোখে মুখে অস্থিরতার ছাপটা এখন আরো পরিষ্কার। মা একটু পর পরই নিজের ঠোট জীব দিয়ে ভেজাচ্ছে। কাঁপা কণ্ঠে মা জিজ্ঞেস করলো, তারপর?

– ওদের এক জন তোমার পেটের উপর উঠে বসে তোমার… ইয়ে… ওই খানে নিজের … মানে… ইয়ে ঠেলতে লাগলো।

মায়ের বুকের দিকে চোখ দিয়ে ইশারা করতে মা মাথা নিচু করে সেদিকে তাকাল।

– বুঝলাম না।

– মানে… ওই ইয়ে… মাঝখানে ওর ইয়েটা বসিয়ে ঠেলতে লাগলো।

– দুই ব্রেস্টের মাঝে ও … ইয়ে… ওর নুনু পুরে দিলো?

– হ্যাঁ।

– কী অদ্ভুত। এই চিন্তাটা তোর মাথায় আসলো কী করে?

– মানে… ইয়ে… ছবিতে দেখছি।

– পর্ন?

জীবনে কোনো দিন নীল ছবি দেখতে গিয়ে মায়ের কাছে ধরা পড়িনি। অথচ এখন নিজের মুখেই মায়ের সামনে স্বীকার করতে হল নিজের কুকীর্তি, হ্যাঁ।

– তারপর?

– তারপর, ওদের এক জন তোমার পায়ের ফাঁকে বসে তোমার সাথে… করতে শুরু করলো।

– আর তুই সব দরজার বাইরে দাড়ায়ে দাড়ায়ে দেখলি?

– হ্যাঁ।

– এর পর?

– যে তোমার বুকের উপর ছিল, ও বলল ও এইবার তোমার সাথে.. ইয়ে করবে…

– সেক্স?

– হ্যাঁ কিন্তু… ওই খানে না…

– মানে? ওই খানে না… তো কোন খানে…?

– মানে… ইয়ে.. পেছনে…

– পেছনে?

কথাটা বলে মা কেমন শক্ত হয়ে গেলো। তারপর নিজের দুই হাত এক সাথে চেপে ধরল মা। মায়ের চেহারার গম্ভীর ভাব কমে এখন সেখানে কৌতূহল আর উত্তেজনা জাইগা করে নিয়েছে। নিজের ঠোট কামড়ে ধরে আমার দিকে তাকিয়ে থাকলো এক ভাবে। মায়ের চোখ গুলো জ্বলজ্বল করছে।

– হ্যাঁ। তুমি রাজি হইতেছিলা না। তারপর…

– তারপর কী?

– তারপর….

– কী? বল!

– ওরা তোমাকে আরো টাকা…

মা অধৈর্য হয়ে উঠছে। আমি এক মুহূর্ত থামতেই বলল, টাকা দিয়ে?

– টাকা দিয়ে তোমাকে হামাগুড়ি দিতে বলল।

– হামাগুড়ি?

– হ্যাঁ, তুমি হামাগুড়ি দিতেই, ওরা তিন জন এক সাথে…

মা আবার ভ্রুকুটি করে ফেললো। একই সাথে একটা মেয়ের সাথে একাধিক পুরুষের সম্ভোগ কী করে হতে পারে মা যেন কিছুতেই ব্যাপারটা বুঝতে পারছে না। আমার কথা শেষ হওয়ার আগেই মা আমাকে থামিয়ে দিয়ে বলল, দাঁড়া। আমি তখন কোথায়? মেঝেতে?

– না, খাটের উপর।

– আর ওরা কোথায় ছিল?

– এক জন তোমার নিচে, এক জন পেছনে, আর অন্য জন সামনে।

মা বেশ কিছুক্ষণ চিন্তা করলো চুপ করে। তারপর আমাকে জিজ্ঞেস করলো, তুই কি আমাকে দেখাবি?

আমি যেন পাথর হয়ে গেলাম। মায়ের কথাটা শুনেও এক মুহূর্ত বিশ্বাস করতে পারলাম না। নিজের খাটে শুয়ে মাকে বলছি আমার কাল রাতের স্বপ্নের কথা। যেই স্বপ্নে আমার মা ধারণ করেছিলো এক পতিতার চরিত্র। অল্প কিছু টাকার বিনিময়ে এক দল বদমাশের হাতে তুলে দিয়েছিও মা নিজের সুন্দর শরীরটা। মায়ের দেহ ভোগের সেই ছবি চিন্তা করে এখনও টনটন করছে আমার যৌনাঙ্গ, ঠাণ্ডা হয়ে আসছে আমার শরীর, দুরদুর করে কাঁপছে আমার বুক। অথচ স্বপ্নের কথা মন থেকে ঠেলে দিয়ে বাস্তবে ফিরে যে আমার কাম বাসনাকে শান্ত করবো, তাও হবে না। মা আমার ঠিক সামনে বসে আছে, আমার মুখো মুখি হয়ে। জেনে বা না জেনে, মা নিজের বুকের আঁচলটা আর কাঁধে তোলেনি। মায়ের ব্লাউজে মোড়া বুকটা ঠিক আমার সামনে। সুতি কাপড়ের পাতলা আবরণ ছিঁড়ে যেন যে কোনো মুহূর্তে ছিটকে বেরিয়ে আসবে বিরাট স্তন গুলো। তার ওপর আমার স্বপ্নে এক সঙ্গে তিনটা ছেলে কী করে মায়ের ভরাট শরীরটা ভোগ করলো, সেইটা যখন মা আমাকে দেখাতে বলল, আমার ধন থেকে এক ফোটা রস চুইয়ে বেরিয়ে এলো। আমি চোখে বাসনা আর মনে ক্ষুধা নিয়ে চুপ-চাপ শুয়ে থাকলাম

মা আবার জিজ্ঞেস করলো, কী রে? দেখাবি আমাকে? তারপর আমার উত্তরের অপেক্ষা না করেই, খাট থেকে নেমে মাটিতে দাঁড়ালো মা। মায়ের মুখের দিকে এক ভাবে তাকিয়ে থাকলাম আমি। মা আস্তে করে খাটের উপর উঠে এলো, তারপর হামা গুড়ি দিয়ে বসতে চেষ্টা করলো আমার উপর। টানাটানিতে আমার চোখের থেকে মাত্র কয়েক ইঞ্চি দুরে ব্লাউজে আঁটা মাই গুলো দুলতে লাগলো। আমার দম বন্ধ হয়ে আসছে। উত্তেজনার ধারা ছুটে চলেছে আমার যৌনাঙ্গে। অথচ মার সেদিকে কোনো খেয়াল নেই। মা খুব মন দিয়ে নিজের পা গুলো আমার মাজার দু’পাশে রাখার চেষ্টা করছে কিন্তু শাড়ির জন্য হাঁটু যথেষ্ট ফাঁক করতে পারছে না মা।

মায়ের চেহারায় একটা অস্থিরতা। ভ্রু কুঁচকে বেশ কিছুক্ষণ চেষ্টা করে মা আবার খাট থেকে নেমে গেলো। অনেক কাল পরে যেন আমার নিশ্বাস নেয়ার কথা মনে হল। এই কি তাহলে মায়ের কৌতূহলের শেষ? হঠাৎ মা আমার দিকে লাজুক ভাবে হাসল। কী যেন একটা বুদ্ধি এসেছে মায়ের মাথায়। মা সামনে একটু ঝুঁকে নিজের হাঁটু ওপর হাত রাখতেই আমি বুঝে গেলাম মা কী করতে যাচ্ছে। উত্তেজনায় আমার শরীর এক দম বরফ হয়ে গেলো। মা হাঁটুর কাছের কাপড় হাত দিয়ে ধরে নিজের শাড়ি আর সায়া ওপরের দিকে টেনে তুলতে লাগলো। মায়ের হাতের প্রতিটি টানের সাথে একটু একটু করে বেরিয়ে পড়তে লাগলো মায়ের শ্যামলা পা গুলো, আর উত্তেজনায় লাফিয়ে উঠতে লাগলো আমার পুরুষাঙ্গ। যেন এক অনন্ত কাল ধরে মায়ের পা বেয়ে উঠলো মায়ের শাড়ি।

শাড়ি-সায়া প্রায় হাঁটু পর্যন্ত উঠিয়ে নিয়ে মা আবার উঠে এলো খাটের ওপর। আবারও আমার মাজার দু’ধারে হাঁটু রেখে বসতে চেষ্টা করলো মা। এখনও ঠিক আরাম করে বসতে পারছে না মা, জড়ো হয়ে থাকা কাপড়টা আটকে যাচ্ছে আমার মাজার ওপর। মা এবার বেশ অধৈর্য হয়ে একটা জোরে টান মারল। শাড়িটা আরো ইঞ্চি খানেক উঠে আসতে আমার চোখের সামনে বেরিয়ে গেলো মায়ের নরম ভরাট উরুর প্রায় অর্ধেকটা। তাল সামলাতে না পেরে হঠাৎ মা বসে পড়লো আমার মাজার ওপর, এক মুহূর্তের জন্য মনে হল মায়ের পায়ের সংযোগস্থলের সাথে গিয়ে ঠেকল আমর যৌনাঙ্গ। আমার আর মায়ের গোপন অঙ্গের মাঝে মাত্র দুই পরত কাপড়। কথাটা ভাবতেই আমার শক্ত বাঁড়াটা পায়জামার মধ্যে থেকে বেশ জোরে গিয়ে গুঁতো মারল মায়ের উরুতে। মা সাথে সাথে সোজা হয়ে বসতে গিয়ে একেবারেই তাল হারিয়ে ধ্বসে পড়লো আমার বুকের ওপর। মুহূর্তের মধ্যে আমার দেহের সাথে ঠেকে গেলো মায়ের ভরাট শরীরের উষ্ণতা। মায়ের মাজা ঠেকে গেলো আমার মাজার সাথে। মায়ের ভরাট বুকটা ঠেকে গেলো আমার বুকের ওপর। আমাদের শরীর দুটো আলাদা করে রেখেছে পাতলা কাপড়ের আবরণ। তার মধ্যে দিয়ে মায়ের দেহের উষ্ণ নরম ছোঁয়া ঠিকই অনুভব করতে পারছি আমি। সুখে আমর চোখ বন্ধ হয়ে আসতে চেলো।

আস্তে আস্তে চোখ খুলে মায়ের দিকে তাকাতেই খেয়াল করলাম নড়াচড়া তে মায়ের টলটলে শ্যামলা স্তন গুলোর আরো খানিকটা কাপড়ের ওপর দিয়ে উপচে বেরিয়ে এসেছে, মনে হচ্ছে দোলের চাপে হুক গুলো পড়পড় করে ছিঁড়ে এই বুঝি মাই বেরিয়ে এলো। নিজের অজান্তেই আমার হাত চলে গেলো মায়ের খোলা কোমরে। মায়ের দেহের সাথে আমার হাত ঠেকতেই, আমার সমস্ত শরীরে বিদ্যুৎ স্রোত খেলে গেলো। ঘন হয়ে এলো আমার নিশ্বাস। পায়জামার মধ্যে বাঁড়া টাটিয়ে উঠে বেশ কয়েকবার কাপড়ের মধ্যে গুঁতো মারল, মা নিশ্চয় নিজের উরুতে সেই ধাক্কা অনুভব করতে পারছে।

মা এবার তাল সামলিয়ে হাত-পায়ে ভর দিয়ে নিজেকে উঁচু করে ফেললো। আমার ওপর হামাগুড়ি দিয়ে বসে, লাজুক ভাবে হাসল মা। মায়ের চেহারাটা লাল হয়ে গেছে লজ্জা আর উত্তেজনায়। আমার দিকে সরাসরি না তাকিয়ে মা বলল, এই রকম? আমি আর কথা বলতে পারছিলাম না। উত্তেজনায় আমার গলা শুকিয়ে গেছে। কোনো রকমে নিজের মাথা নেড়ে উত্তর দিতেই মা বলল, তারপর?

আমার ওপর উবু হয়ে বসে আছে আমার মা। মায়ের শাড়ি-সায়া টেনে মায়ের মাঝ উরুর কাছে জড়ো করা। বুকে আঁচল নেই। আমার চোখের সামনেই ব্লাউজের ফাঁক দিয়ে দেখতে পারছি মায়ের রসালো স্তনের ফাঁকের গভীর ভাজটা। আমি আর কিছু ভাবতে পারছিলাম না। মা নিজের মুখে একটা দুষ্টু হাসি ফুটিয়ে তুলে আবার জিজ্ঞেস করলো, তারপর? অনেক কষ্টে আমি বলতে লাগলাম, ওদের এক জন তোমার নিচে শুল, যেমন আমি শুয়ে আছি। আর অন্য জন তোমার পিছনে দাঁড়ালো, হাঁটু ভেঙে। মা ঘাড় ঘুরিয়ে নিজের পেছনটা দেখল বেশ মনোযোগ দিয়ে। এক বার মনে হল নিজের পাছা ওপর নিচ করে কিছু একটা বোঝার চেষ্টা করছে। মা কি কল্পনা করতে চেষ্টা করছে মায়ের পেছনে দাঁড়িয়ে কেউ মায়ের পেছনের দরজা দিয়ে প্রবেশ করতে যাচ্ছে? কাল রাতে মায়ের গুহ্য মৈথুনের দৃশ্যে আমার মনে যে উত্তেজনা তৈরি হয়েছিলো এখন কি মায়ের মনেও সেই একই যৌন উন্মাদনা? মা সোজা আমার দিকে তাকাল, মায়ের চেহারায় উত্তেজনা, ঠোটে একটা আবছা হাসি।

– ঠিক আছে। তারপর?

– তারপর?

– হ্যাঁ, নিচে তুই আর পেছনে এক জন।

– আমি? না! আমি না! ওরা এক জন ছিল!

– ওই হল। নিচে এক জন আর পেছনে এক জন। তারপর কী?

– দু’জন… দু’জন… এক সাথে তোমাকে… তোমাকে…।

মাজে আমি কথাটা বলতেও পারছিলাম না। মা এবার হালকা করে নিজের ঠোটে একটা কামড় দিয়ে বলল, চুদতে শুরু করলো? আমি আর কিছুই বলতে পারছিলাম না। মায়ের মুখে এই কথা শুনে আমি যেন বাংলা ভাষায় ভুলে গেলাম। মায়ের নিচে শুয়ে শুধু ঘনঘন নিশ্বাস নিতে লাগলাম। এমন সময় আমার ধন পায়জামার মধ্যে দিয়ে মায়ের উরুতে একটা হালকা বাড়ি দিলো। মা একবার সেদিকে তাকিয়ে হাসল, তারপর আস্তে আস্তে নিজের বুকটা একটু একটু নিচে নামিয়ে নিয়ে এলো। মা এবার ঠিক আমার চোখের দিকে তাকিয়ে ফিসফিস করে বলল, তারপর?

আমি কাঁপা কাঁপা গলায় বললাম, তারপর….

– হ্যাঁ, তুই না বললি ওরা তিন জন মিলে…

– হ্যাঁ… তিন… তিন জন…

– তিন নম্বর ছেলে, সে কোথায় ছিল?

– সে… সে… তোমার সামনে…. মানে আমাদের মাথার কাছে।

মা এবার নিজের ভ্রু দিয়ে আমাদের মাথার দিকে ইশারা করে বলল, এখানে?

– হ্যাঁ…

– খাটের উপর না মাটিতে?

– খাটের উপর, হাঁটু ভেঙ্গে।

– ও কী করলো?

– ও?

– হ্যাঁ, যে আমার মাথার কাছে দাড়িয়ে ছিল।

– ও নিজের … মানে… ইয়ে টা…

– নুনু?

মায়ের মুখে একটা দুষ্টু হাসি।

– হ্যাঁ… নুনু… তোমার মুখের সামনে ধরল।

– আর আমি ওর নুনু চুষতে লাগলাম?

মা দেখলাম নোংরা কথা গুলো বলে বেশ মজাই পাচ্ছে। প্রতিটি কথার পরই নোংরা ভাবে হাসছে আমার দিকে তাকিয়ে। মায়ের চোখে মুখে ফুটে উঠছে একটা দুষ্টু অস্থিরতা, যেন আমার প্রতিক্রিয়া দেখার জন্যেই মা আরো বেশি করে বিশ্রী কথা গুলো বলছে।

– হ্যাঁ।

– তারপর ওরা তিন জন মিলে আমাকে …. চুদলো?

– হমমম….

– আর তুই দাড়ায়ে দাড়ায়ে মায়ের চোদন দেখলি?

– হ্যাঁ।

মা এবার নিজেকে আমার আরো কাছে নামিয়ে নিয়ে এলো। মায়ের নিশ্বাস এসে ঠেকতে লাগলো আমার গালে।

– তুই আর কিছু করলি না?

মাকে ওই অবস্থাতে দেখে যে আমি আত্ম তৃপ্তিতে মেতে উঠেছিলাম সেটা কিছুতেই স্বীকার করতে পারলাম না। এমন কি এখনও সেই দৃশ্য কল্পনা করে আমার যৌনাঙ্গের আগায় যে বিন্দু বিন্দু রস জমতে শুরু করেছে, তা কী করে বলি মা কে?

– না.. মানে.. ইয়ে… না..

– ঠিক তো?

– হ্যাঁ…

আবার মিথ্যা বললাম।

– তারপর?

– তারপর…. তারপর… আমি হঠাৎ ভুল করে তোমাকে ডেকে ফেললাম।

কাম মোচনের উত্তেজনায় যে নিজের মাকে ডেকেছিলাম সেটাও বলতে পারলাম না আমি। কিন্তু মায়ের চেহারার হাসি দেখে মনে হচ্ছিলো মা যেন মিথ্যা উত্তরের মধ্যেও সব কিভাবে জেনে ফেলছে।

– আর ওরা শুনে ফেললো?

– হ্যাঁ।

– শুনে ওরা কী করলো?

– ওরা আমাকে টেনে নিয়ে গেলো জোর করে।

– জোর করে?

– হ্যাঁ।

– জোর করে আমাকে দেখাতে শুরু করলো ওরা কিভাবে তোমাকে… তোমাকে…।

– চোদে, তাই তো?

– হ্যাঁ, তারপর ওরা আমাকে বলল…

আমি আর পারছিলাম না। মায়ের মুখের অদ্ভুত হাসিটা যেন ক্রমেই আমার সব শক্তি শেষ করে দিচ্ছিল। মায়ের মুখটা আমার মুখের ঠিক সামনে। মায়ের গা থেকে ভেসে আসছে একটা সুন্দর গন্ধ, কোনো বাসনা না, আতর না, মায়ের দেহের উষ্ণতা। মা আমার মুখের খুব কাছে এসে সান্ত ভাবে জিজ্ঞেস করলো, কী বলল তোকে?

– বলল… বলল… আমি যেন তোমার সাথে… ইয়ে…

– তুই আর আমি?

– হ্যাঁ।

– আমরা রাজি হলাম?

– না, কিন্তু ওরা ভয় দেখাল। বলল আমি না করলে ওরা আমাদেরকে খালি গায়ে রাস্তায় টেনে নিয়ে যাবে। তারপর সবাইকে বলবে তোমার সাথে…

– কী সাংঘাতিক! আর আমরা সেটা শুনে ভয় পেয়ে রাজি হয়ে গেলাম, তাই তো?

মায়ের কণ্ঠে চলছে দুষ্টুমি আর তাচ্ছিল্যের খেলা। মা যেন স্বপ্নের মধ্যে কী একটা লুকনো অর্থ খুঁজে পাচ্ছে। আমি কিছু বলার আগেই মা ধরে ফেলছে পরের ঘটনা।

– হ্যাঁ। ওরা তাকায়ে তাকায়ে আমাদেরকে দেখতে লাগলো আর আমাদের দিকে বাজে মন্তব্য করতে লাগলো। তারপর ওরা একে একে তোমার মাথার কাছে গিয়ে দাড়ায়ে …. দাড়ায়ে… খেঁচতে লাগলো।

– তারপর?

– তারপর ওরা একে একে তোমার গায়ের উপরেই ওদের ইয়ে… ফেলতে শুরু করলো।

– মাল?

– হ্যাঁ।

মা এবার মিটমিট করে তাকিয়ে একটা চাপা গর্জন করে উঠলো। মায়ের চাহনিতে উস্কানি। মায়ের কণ্ঠে বাসনা।

– মমম…. তার তুই?

– আমি?

মা এবার আমার মুখের একেবারে কাছে চলে এলো। আর একটু হলেই আমাদের ঠোট ঠেকে যাবে এক সাথে। মায়ের ব্লাউজে আঁটা বুকটা ঠেকে গেলো আমার বুকের সাথে। কাপড়ের মধ্যে দিয়ে অনুভব করতে পারলাম মায়ের হৃৎস্পন্দন। মায়ের বুকের দুরদুর শব্দ তালে তালে ঝাঁকাতে লাগলো আমাকে আর সেই সাথে কেঁপে উঠতে লাগলো আমার যৌনাঙ্গ, সমস্ত শরীরে ছড়িয়ে পড়তে লাগলো এক তীব্র বাসনা। মনে মনে ইচ্ছা করছিলো মাকে জড়িয়ে ধরে শক্ত করে মায়ের ঠোটে নিজের ঠোট চেপে ধরি। মায়ের বুকের ওপর ঠেলে দি নিজের হাত, খামচে ধরি মায়ের ভরাট মাই। অন্য হাত দিয়ে টেনে ছিঁড়ে ফেলি মায়ের গুদের পাতলা আবরণ টা, তীব্র কাম বাসনায় ভোগ করতে শুরু করি মায়ের রসালো দেহটাকে। কিন্তু মায়ের চেহারার সেই বিচিত্র অনুভূতি কেড়ে নিয়েছে আমার নড়ার ক্ষমতা টুকুও। আমি পাথরের মূর্তির মত শুয়ে নিজের মুখের ওপর অনুভব করতে থাকলাম মায়ের নিশ্বাসের মিষ্টি উষ্ণতা। নিশ্বাসের সাথে বুকে পুরে নিতে থাকলাম মায়ের দেহের সুবাস।

মা নিজের কণ্ঠস্বর কামনায় ভরিয়ে তুলে ফিসফিস করে জিজ্ঞেস করলো, তুই আর আমি কী করলাম?

– আমরা… আমরা…. আমরা এক জন আর এক জন কে শক্ত করে ধরে…

– তুই কী আমার ভিতরে…?

আমি মাথা নাড়তেই, মা এক মুহূর্ত চুপ করে থাকলো। তারপর আস্তে আস্তে আমার গায়ের ওপর থেকে উঠে যেতে শুরু করলো মা। মায়ের বুকটা ব্লাউজের মধ্যে দুলতে দুলতে আমার চোখের থেকে দুরে সরে যেতে লাগলো। মা খাটের থেকে নামার আগে নিজের শাড়ি-সায়া টেনে ঠিক করে নিলো কিন্তু বুকটা এবারও আঁচলে ঢাকল না। কাঁচলি না থাকায় ব্লাউজের পাতলা কাপড়ের মধ্যে দিয়ে বিরাট মাই গুলোর ওপর শক্ত হয়ে ওঠা স্তনাগ্রের আকার পরিষ্কার বোঝা যাচ্ছিলো।

– তারপর আমার ঘুম ভেঙ্গে গেলো।

– বুঝলাম।



অধ্যায় ৩২ – কানা মাছি ২

মা আমার মুখো মুখি হয়ে আবার খাটের ওপর বসতে খেয়াল করলাম মায়ের মুখের অদ্ভুত হাসিটা আর নেই। মায়ের মুখ দেখে আর বোঝা যাচ্ছে না কী ভাবছে। মা অন্যমনস্ক ভাবে দেয়ালের দিকে তাকাল। অনেক ক্ষণ পরে যেন দেহের শক্তি ফিরে পেয়ে, আমি এবার উঠে বসলাম। মা এখন কিছুই বলছে না। ক্রমেই ঘরের নিস্তব্ধতাটা আমার আর সহ্য হচ্ছিলো না। মনে হচ্ছিলো ঘরটা আমাকে চেপে গুড়ো করে দিচ্ছে। আমি না পেরে বলে উঠলাম, মা, আমি সরি, আমি জানি না আমি কেন এমন স্বপ্ন দেখলাম। মা আমার দিকে ঘুরে তাকাল। মায়ের চেহারায় এখন একটা প্রশান্তি।

– আমি তো বললামই, স্বপ্ন তো স্বপ্নই। এতে সরি হওয়ার কী আছে?

– মানে…

– মানে আর কী?

– আমি যে অত গুলা ছেলের সাথে তোমাকে ওই ভাবে দেখলাম, সেইটা শুনে তোমার খারাপ লাগে নাই?

– অত গুলা ছেলে?

– হ্যাঁ?

– অত গুলা ছেলে কোথায় পেলি তুই?

– মানে… ওরা যে চার জন…

– চার জন? চার জন কোথায়? স্বপ্নে তো ছিল মাত্র দুই জন।

– দুই জন?

– হ্যাঁ, তুই… আর… আমি।

– কিন্তু বাকিরা?

– বাকি তো কেউ নাই। সবই তো তোর কল্পনা। আমি আর তুই বাদে, তুই তো বাকি কাওকে চিনিসও না। ওরা কী বলল, কী করলো, সবই তো তুই। এমন কি ওরা যে তোকে জোর করে টেনে নিয়ে গেলো, সেটাও তো তুই। একবার তুই আমাকে লুকায়ে দেখতেছিস, কাছে আসতে চাইতেছিস, আবার তার পরেই শিউলির কাছে গিয়ে কাউনসেলিং করতেছিস আমাকে ভোলার জন্য।

মায়ের কথা গুলো শুনে আমার মাথা যেন বনবন করে ঘুরতে লাগলো। ঠিকই তো ধরেছে মা। স্বপ্নে যে চার জনকে দেখেছি তারা সবাই তো আমার মনের সাজানো চরিত্র। মাকে নিয়ে আমার মনের সব অজাচার বাসনার বাহন। এমন কি ওরা যেভাবে মায়ের রসালো শরীরটাকে ভোগ করছিলো সেটাও যে আমার কামনা অনুযায়ী। ঘরের বাইরে ভীতু হয়ে দাঁড়িয়ে থাকা ছেলেটা আমারই মনের আত্মগ্লানি, ঘৃণা, অনুশোচনা, অপরাধ-বোধ। মায়ের দেহের টানে পাগল হয়ে মেতে উঠছে কামোত্তজনায় তবুও সাহস করে ঘরের মধ্যে পা রাখতে পারছে না। দুর থেকে দাড়িয়ে ভয়ে কাঁপছে, অগম্যগমনের বাসনা কে অসভ্য, ইতর, লম্পট বলে গালি দিচ্ছে। নিজের অবস্থার জন্য দোষারোপ করছে মাকে। আমার মনের দ্বৈত কণ্ঠস্বর গুলো ওদের পাঁচ জনকে মাধ্যম হিসাবে ব্যবহার করছে আমার স্বপ্নে। কিন্তু তাহলে স্বপ্নে যেমন ভীতু ছেলেটা হেরে গেলো, আসলেও কি আমার মনের পাপ বোধ আস্তে আস্তে হেরে যাচ্ছে? কাম, বাসনা, ভোগ, আর ক্ষুধার চাপে আমার অনুশোচনাও কি পরাজয় স্বীকার করে এগিয়ে যাচ্ছে মায়ের দিকে।

হঠাৎ মায়ের গলা শুনে যেন বাস্তবে ফিরে এলাম আমি।

– তুই খালি একটা জিনিস আমাকে বলবি?

– কী জিনিস?

– তুই কি আসলেও মনে করিস আমি টাকা নিয়ে…

হঠাৎ আমার নিজেকে ঘৃণা হতে শুরু করলো। আসলেও কি মনের গভীরে কোনো এক কোনায় আমি এটা বিশ্বাস করি? তাই কি এই স্বপ্ন? আমি আস্তে আস্তে মাথা নাড়তে লাগলাম।

– সত্যি বলবো?

– অবশ্যই।

– না, মনে করি না কিন্তু…

– কিন্তু কী?

– কিন্তু কালকে যখন তুমি ওই ছেলেটার সাথে কথা বলতেছিলা, আমার বারবার মনে হইতেছিলো যদি তুমি রাজি হয়ে যাও। আমি জানতাম তুমি হবা না, তারপরও…

মা আমার কাঁধে হাত রাখল। আমি ঘুরে তাকাতেই মা মিষ্টি করে হাসল আবার। মাকে কী দারুণ দেখাচ্ছে। চোখ গুলোতে একটা উজ্জ্বল ভাব। গালে পড়েছে টোল। সামনে ঝুঁকে বসায় বুকের ভাজটা হয়ে উঠেছে গভীর। মা আমার দিকে সোজা তাকিয়ে বলল, তোকে যদি বলি আমারও ওই রকমই কিছু একটা মনে হইতেছিলো?

– মা? কী বলতেছো?

মা একটু শব্দ করে হেসে বলল, তুই জানতে চাস কাল রাত্রে কেন আমি কারো সাথে সেক্স চ্যাট না করেই উঠে গেছি?

– কেন?

– ওই ছেলেটা যখন আমাকে বলল ওদের হোটেলে যেতে, এক মুহূর্তর জন্য আমার মনে হইছিলো যদি যাই?

– মা?

– হ্যাঁ। বেশিক্ষণ না, জাস্ট একটা সেকেন্ডের জন্য। মনে হল এখন যদি আমি হ্যাঁ বলি, তাহলে কী হবে?

– তুমি আসলেও ওই চার জনের সঙ্গে….?

– না, সেই জন্য না।

– তাহলে?

– একটা মুহূর্তর জন্য মনে হইছিলো ওরা এই দেশে থাকে না। ওরা আমাকে চেনে না, কোনো দিন চিনবেও না। আমি যদি ওখানে যায়, ওদের সাথে কিছু সময় কাটায়, তাতে কী আর হবে? কে জানবে?

– হমম…

– অতুল, প্রতিদিন আমার মন আরো চায়, আরো চায়। কিছুদিন আগ পর্যন্তও যেইটা যথেষ্ট ছিল, এখন আর সেটাতে কাজ হয় না।

– মানে?

– কয়েক দিন আগেও আমার রোলপ্লে গুলা ছিল স্বাভাবিক। যেমন দুই জন প্রতিবেশী বা এক অফিসে কাজ করা দুই জন, এই ধরনের জিনিস। কিন্তু আস্তে আস্তে ওই সব গল্পতে আর মনে সেই রকম টান বোধ করি না। মন আরো উত্তেজনা চায়।

– আরো উত্তেজনা?

– হ্যাঁ, আরো অনেক উত্তেজনা। এমন কিছু যেটা সমাজে নিষেধ। তোর মনে আছে একটা ছেলে আমার ছাত্র হওয়ার অভিনয় করছিলো?

– হ্যাঁ, এই তো কিছুদিন আগে। কী যেন নাম, তারেক?

– হ্যাঁ, তারেকই তো ছিল মনে হয় নামটা। ও যেই ছাত্র সাজার কথা বলল আমার প্রাণ ছটফট করতে লাগলো। ব্যাপারটা এত নোংরা মনে হল তাও নিজেকে ঠেকাতে পারলাম না। অথচ বিশ্বাস কর একটা দিনের জন্যেও আমি আমার কোনো ছাত্রকে ওই চোখে দেখি নাই। কোনো দিন দেখবো বলেও মনে হয় না। কিন্তু তবু ওই বিষয়টা নিয়ে ভাবতেই আমার সারা শরীর কেঁপে উঠছিল সেই দিন। মনে হইতেছিলো হাজার হাজার ছোট কাঁটা ফুটতেছে আমার গায়ে, কিন্তু আমার তবুও সেইটাই ভালো লাগতেছে।

মা এবার এক মুহূর্ত চুপ করে থাকলো। তারপর আমার দিকে তাকাল।

– যেদিন ভিডিও চ্যাট করলাম।

– পরশু?

– হ্যাঁ। ওই দিনও মনে সেই একই ছটফট ভাব। এমন একটা কাজ যা আগে করি নাই। যেটা নিষেধ। ভাবতেই মনে এমন উত্তেজনা হল যা বহুদিন বোধ করি নাই। তারপর তোর সাথে কালকে কথা বলতে বলতে যখন তুই আমাকে জড়ায়ে ধরলি…

সেই সময়ের কথা মনে পড়তেই আমার শরীরে একটা বিদ্যুৎ স্রোত বয়ে যেতে লাগলো। মায়ের খাটে পাশাপাশি বসে ছিলাম মা আর আমি। হঠাৎ মা আমাকে জড়িয়ে ধরে আমার গালে চুমু খেলো। মায়ের ঠোটের এক কোনা আমার ঠোটে ছুঁয়ে যেতেই আমি পাগল হয়ে নিজের ঠোট চেপে ধরেছিলাম মায়ের ওষ্ঠে। মায়ের আঁচলের নিচে হাত ঠেলে দিয়ে চেপে ধরেছিলাম মায়ের ব্লাউজে মোড়া স্তনে টা। এখনও মায়ের নরম বুকের ছোঁয়ার কথা ভাবতে পায়জামার মধ্যে ধনটা নড়ে উঠলো সামান্য।

– তুই যখন আমার বুকে হাত রাখলি, একবার মনে হল তুই যা চাবি তাই তোকে করতে দিবো আমি। ইচ্ছা করতেছিলো আমিও তোকে… কিন্তু সাথে সাথেই আমার হুশ হল। কী করতেছি আমি? নিজের ছেলের সাথে? তারপর তোকে দুরে সরায়ে দিলাম।

– তুমি কি তাহলে বলতেছো আমাদের অবস্থা স্বাভাবিক?

– সেটা তো বলি নাই।

– তাহলে?

– তাহলে কী?

– তুমি একবার বললা স্বপ্নের জন্য দুঃখিত হওয়ার কিছু নাই, আবার তার পরই বললা সব গুলা ছেলেই আমি।

– তোকে তো বলছিই আমি, সব কিছুর অর্থ আমি জানি না। আমি শুধু জানি মনের মধ্যে যেই অনুভূতি আমরা বোধ করি, সেইটার জন্য ক্ষমা চাওয়ার কোনো মানে হয় না। তোকে আমি কোনো দিন সেইটা শিখাই নাই, এখনও তোকে আমি সেটা করতে বলবো না। কিন্তু তাই বলে মন যা চায় সব সময় তাকে তাই করতে দিলেও বিপদ।

– সব সময় না হোক, মাঝে মাঝে তো দেওয়া যায়?

মায়ের মুখে আবার সেই আবছা দুষ্টুমি হাসিটা খেলতে শুরু করলো। আমার দিকে মিটমিট করে তাকিয়ে মা আস্তে করে বলল, মাঝে মাঝে।

সেদিন হালীম খাওয়ার সময় মা যখন শাড়ি না পরেই খাবার টেবিল-এ এসে বসলো সেটাও কি মাঝে মাঝের মধ্যে পড়ে? মায়ের বুকের গভীর ভাজের প্রতি আমার আকর্ষণের সাথে কি তার কোনো সম্পর্ক নেই? এমন কি আজকেও যে মা কাঁচলি ছাড়াই শুধু ব্লাউজ পরে আমার সামনে বসে আছে, এমন কি আঁচল দিয়ে নিজের বুকটা পর্যন্ত ঢাকার চেষ্টা করছে না, সেটাও কি মাঝে মাঝে মন কে ছাড় দেয়ার অংশ? মা ইচ্ছা করে আমাকে নিজের শরীরের ঝলক দেখাচ্ছে, আমার উপর মায়ের দেহের প্রভাব দেখার জন্যে মনে দুষ্টু ফন্দি আঁটছে, কথা গুলো ভাবতেই আবার টনটন করতে লাগলো আমার পুরুষাঙ্গ। হঠাৎ আপন মনেই মুখ থেকে বেরিয়ে গেলো, একটা কথা বলবা?

– কী?

– তুমি কি ইচ্ছা করেই আজকে…

– কী?

– কিছু না।

– বল?

– মানে… না, থাক।

– কী রে? বল?

নিজের অজান্তেই আমার চোখ আবার চলে গেলো মায়ের ব্লাউজে মোড়া বুকটার ওপরে। নগ্ন পেটের ওপর স্তন গুলো যেন দু’টো রসের কলসি। বুকের ওজনে মনে হচ্ছে হুক গুলো পড়পড় করে ছিঁড়ে বেরিয়ে আসবে ভরাট নরম মাই জোড়া। মনে হল এখনও বৃন্ত গুলো শক্ত হয়ে দাঁড়িয়ে আছে কাপড়ে মধ্যে। আমার দৃষ্টি কোথায় খেয়াল হতেই মা একবার নিজের বুকের দিকে তাকাল। তারপর মা মুখের দুষ্টু হাসিটা ফুটিয়ে তুলে একটু সময় নিয়ে নিজের আঁচলটা ঠিক করে খাট থেকে উঠে যেতে যেতে বলল, হাত মুখ ধুয়ে বাইরে আয়, দ্যাখ বগুড়া থেকে তোর আব্বা কী পাঠাইছে, কাপড়টাও পাল্টায়ে আসিস।



অধ্যায় ৩৩ – দো টানা ১

সকালের ঘটনা গুলো কিছুতেই মন থেকে ঠেলে সরিয়ে দিতে পারছি না। রাতে দেখা চিত্র গুলো স্বপ্ন হলেও সকালের সবই যে ঘোর বাস্তব। খাটের ওপর শুয়ে আছি আমি। আমার ওপর উবু হয়ে বসে আছে আমার মা। পরনের শাড়ি সায়া টেনে তুলে আমার চোখের সামনেই মা উলঙ্গ করে দিলো নিজের পা, নিজের উরু। হঠাৎ তাল সামলাতে না পেরে মা ধ্বসে পড়লো আমার বুকের ওপর। শুধু ব্লাউজে মোড়া মায়ের ভরাট স্তন জোড়া ঠেকে গেলো আমার বুকের সাথে। এখনও কথাটা চিন্তা করতেই প্রাণ নেচে উঠছে আমার যৌনাঙ্গে। মায়ের নরম মাইয়ের উষ্ণ ছোঁয়া যেন এখনও অনুভব করতে পারছি। আর কোনো দিন কি সেই অনুভব আবার পাবো? আমাকে মা অনেক বার বলেছে যে কম্পিউটারের সামনে বসে মা যাই করুক না কেন, অজাচারের পাপে জড়ানোর কথা মা কল্পনাও করতে পারে না। তবুও আজ কাঁচলি না পরেই আমার ঘরে এসে আমাকে ঘুম থেকে ওঠানোর অর্থ কী? বুকের আঁচল ফেলে দিয়ে আমার চোখের সামনে বসে থাকার মানেই বা কী দাড়ায়? মায়ের চোখের লাস্যময়ী চাহনি, মায়ের কণ্ঠে দুষ্টুমির খেলা দিয়েই বা মা কী বোঝাতে চাইছিলো? সবই কি ক্ষণিকের জন্য নিজের মনকে আশকারা দেওয়া না কি ক্রমেই মায়ের মনে অজাচারের গ্রহণযোগ্যতা বেড়ে উঠছে?

মায়ের মনের রহস্য ভেদ কিছুক্ষণের জন্য হলেও স্থগিত থাকতে হবে। গত কিছু দিনে আমার মনে যে অসংখ্য নতুন অনুভুতি আর দো’টানার সৃষ্টি হয়েছে, তার আরো একটির মুখোমুখি হতে হবে এখন। ঘণ্টার বোতামে আঙুলটা রেখে একটা বড় নিশ্বাস নিলাম। ভয়ের কী আছে, নিজেকে বোঝাতে চেষ্টা করলাম কিন্তু বুকের খাঁচার মধ্যে দুর-দুর শব্দ যে একেবারেই কমছে না। বোতামে একটা হালকা টিপ দিতেই দরজার ওপার থেকে শুনতে বেলাম ঘণ্টার টিং-টিং শব্দটা। প্রায় সাথে সাথেই ভেসে এলো মিষ্টি কণ্ঠশ্বরটা, আসছি। বুকের মধ্যের ধড়পড় ভাবটা আরোই বেড়ে গেছে। দু’-তিনবার হাত মুঠো করে আঙুলে রক্ত সঞ্চালন বাড়ানোর বৃথা চেষ্টা করতেই দরজার তালাটা ঘুরতে শুরু করলো। আমি দম বন্ধ করে দাড়িয়ে থাকলাম। ধীরে ধীরে দরজার ফাঁক থেকে উঁকি দিতে শুরু করলো শিউলি আন্টির শরীরটা।

শেষ উনার সাথে দেখা হয় আমাদের বাড়িতে, আরো নির্দিষ্ট করে বললে আমার মায়ের ঘরে। খাটের পাশে মায়ের শাড়ি পরা অবস্থায় শিউলি আন্টির দেহটা এখনও পরিষ্কার মনে আছে। বিকেলের সোনালি আলোয় উনার শরীরটাও সোনার তৈরি বলে মনে হচ্ছিলো। আমার মা সেজে উনি আমাকে নিজের কাছে ডেকে শাসন করতে শুরু করলেন। আগের দিন লুকিয়ে মাকে দেখার শাস্তি হিসেবে আমাকে বললেন মাকে বিবস্ত্র হতে দেখে যা যা করেছিলাম, উনার সামনেও একই কাজ করে দেখাতে হবে। পরতে পরতে উনি উনার দেহ থেকে খুলতে শুরু করলেন মায়ের কাপড়। একটু একটু করে বেরিয়ে পড়তে লাগলো উনার টলটলে দেহটা। আমার শক্ত হয়ে ওঠা বাঁড়াটা উনাকে দেখিয়ে দেখিয়ে খেঁচতে শুরু করি আমি। এক পর্যায়ে শিউলি আন্টি নিজের সুন্দর উষ্ণ মুখটা গলিয়ে দেন আমার ধনের ওপর। ওহ, কী পরম সুখে ভোগ করেছিলাম উনার মুখের ছোঁয়া। ভাবতেই আমার ধনে একটা উত্তেজনা ছড়িয়ে পড়তে লাগলো। কিন্তু সেটাই তো সব না। এক সময় উনি উনার দেহের শেষ টুকরো কাপড়টাও খুলে ফেলে আমার মাজার ওপর উঠে বসলেন, আমার টনটন করতে থাকা যৌনাঙ্গটা পুরে দিলেন নিজের যোনিতে। আমাকে ঠেসে ধরেছিলো উনার ভেজা যৌন গহ্বর। উনার মাজা ধরে এক তুমুল পাশবিক ক্ষুধা নিয়ে সেদিন ভোগ করেছিলাম উনার সুন্দর দেহটাকে। প্রতিটি চাপের সাথে দুলে উঠেছিলো উনার ভরাট মাই জোড়া। তখনও আমি জানতাম না উনার সাথে আমার রক্তের সম্পর্কের কথা। যার যৌন গহ্বর নিজের বীর্যে ভরিয়েছিলাম সে দিন, তিনি যে আমার আপন ফুপু। কথাটা ভাবতে এখনও আমার সমস্ত শরীরে একটা হীম কম্পন বয়ে গেলো।

আমাকে দেখতেই শিউলি আনটি নিজের ফর্সা মুখটাতে একটা পরম স্বাচ্ছন্দের হাসি ফুটিয়ে তুললো। আমাদের চরিত্র ধারণ খেলার কারণে না কি উনার সাথে আমার নতুন আবিষ্কৃত রক্তের সম্পর্কের কারণে, জানি না কিন্তু মনের মধ্যে অনুভব করলাম নিষিদ্ধ বাসনার এক তীব্র হাতছানি।

– সালাম ওয়ালাইকুম, আন্টি।

– ওয়ালাইকুম সালাম, বেটা। কেমন আছো?

– জী, এই তো। আপনি?

– খুব ভালো। আসো, আসো, ভিতরে আসো।

দরজা ফাঁক করে আমাকে ভেতরে ঢুকিয়ে দিয়ে উনি ইশারা করলেন খাবার ঘরের দিকে যেতে। আমি সেই দিকেই এগিয়ে যেতে লাগলাম আর শিউলি আন্টি যেই ঝনঝন শব্দে আমাকে অনুসরণ করতে লাগলেন তাতে বুঝলাম উনার পায়ে আজ নুপুর পরা। আন্টির প্রতিটি পায়ের সাথে যেন আমার মনও হালকা নেচে উঠছে। কী দারূন লাগছে উনার নুপুরের শব্দ শুনতে। খাবার টেবিলে আমার হাতের প্যাকেটটা রেখে উনার দিকে ঘুরে তাকাতেই উনার চোখে চোখ পড়লো আমার। অবাক দৃষ্টিতে আমার দিকে তাকিয়ে বললেন, এইটা কী?

– আব্বা গ্রাম থেকে আম পাঠাইছে। রাজশাহীর নাকি। মা বললো আপনার জন্য কিছু নিয়ে আসতে।

– ওহ, থ্যাংক ইউ বেটা। রাজশাহীর আমের টেইস্ট-ই আলাদা। আমি কয়েকটা কেটে নিয়ে আসি। তুমি আমার সাথে খাও?

– জী, মানে, আমি এই মাত্র খেয়েই আসলাম।

– আরে একটা আম বেশি খেলে কিছু হবে না।

আমাকে আর কোনো কথা বলার সুযোগ না দিয়েই, আমের প্যাকেটটা হাতে নিয়ে রান্না ঘরে চলে গেলেন শিউলি আন্টি। সব যে রকম কঠিন হবে ভেবেছিলাম, মোটেও তেমন হয়নি, অন্তত এখনও না।

একটু পরে যখন আন্টি দু’টো বাটি হাতে করে রান্না ঘর থেকে বেরুলেন, হালকা নীল জর্জেটের শাড়ির ভেতরে উনার শরীরের দোলটা খেয়াল না করে পারলাম না। ফিনফিনে কাপড়ের মধ্যে দিয়ে উনার ব্লাউজ আর সায়ায় মোড়া দেহটা বেশ পরিষ্কার দেখা যাচ্ছে। সায়াটা বেশ নিচু করে পরায় পেটের অনেকটা ফুটে উঠেছে। নাভির বেশ নিচ পর্যন্ত ঢাকা শুধু পাতলা নীল জর্জেটের পরতে। আন্টির প্রতিটি পায়ের সাথে উনার সুগঠিত বুকটা সামান্য দুলছে। যখন উনি আমার সামনে বাটিটা রাখতে একটু ঝুঁকলেন, শাড়ির ফাঁক দিয়ে বুকের ভাজটা খেয়াল করতেই আমার গলা শুকিয়ে আসতে লাগলো।

– এই নাও।

– জী… থ্যাংক ইউ, আন্টি।

আমার থেকে কোনাকোনি বসে আন্টি বাটি থেকে এক টুকরো আম মুখে পুরে চোখ বন্ধ করে ফেলে, মুখে ফুটিয়ে তুললেন এক তৃপ্তির ছোঁয়া।

– ওহ… অসাধারন। মিষ্টি আবার একটু একটু টক-টক ভাব-ও আছে।

কথাটা শুনতেই আমার মনে হলো, অনেকটা আপনারই মতো। আপনার সৌন্দর্যের আকর্শন অনেক ছোট বেলা থেকেই টের পেলেও, আপনার মধ্যে যে এই অসীম যৌন ক্ষুধা লুকিয়ে ছিলো কোনো দিন টেরই পাইনি। এমন কি এখনও আপনার পাশে বসে থাকার মধ্যেও একটা ক্ষীণ উত্তেজনা অনুভব না করে পারছি না। আপনার গা থেকে ভেসে আসছে একটা মিষ্টি সুবাস আর থেকে থেকে আপানার পাতলা শাড়ির মধ্যে দিয়ে উঁকি দিচ্ছে আপানার শরীরটা। আমার যৌনাঙ্গ যে জেগে উঠতে শুরু করেছে প্রত্যাশা নিয়ে। সামান্য হেসে একটু মাথা নেড়ে বললাম, খালু ফেরেন নাই এখনও?

– হ্যাঁ, এই তো এক-দুই দিন হলো। তুমি ভালো জিনিস মনে করাইছো। তোমাকে একটা জিনিস দেখাতে হবে।

– ওহ, খালু কি আপনার জন্য বিশেষ কিছু নিয়ে আসছে?

শিউলি আন্টি একটু হাঁপ ছেড়ে হেসে দিলেন।

– এমন-ই বিশেষ যে হাসবো না কাঁদবো বুঝতে পারছি না।

– মানে?

– দাড়াও একবারে তোমাকে দেখালে তুমি ভালো বুঝবা। তুমি একটু এইখানে অপেক্ষা করো? আমি নিয়ে আসছি।

– ঠিক আছে।

আন্টি একটু তাড়াহুড়ো করে বাদ-বাকি এক-দুই টুকরো আম নিজের মুখে পুরে দিয়ে নিজের ঘরে চলে গেলেন। উনার পায়ের নুপুরের ঝনঝনানি থেমে যেতেই নিস্তব্ধ ঘরটাতে রয়ে গেলাম আমি একা।

বেশ কিছুক্ষন পেরিয়ে গেলো। আন্টি এর মধ্যে একবার ঘর থেকে বেরিয়ে এসে একটা জুতোর বাক্স নিয়ে ফিরে গেছেন কিন্তু আমার সাথে কোনো কথা বলেন নি, শুধু আমার দিকে এক পলক চেয়ে দুষ্টুমি ভরা এক হাসি ফুটিয়ে তুলেছেন নিজের ঠোটে। কী দেখাবেন উনি? জুতার বাক্স যখন নিয়ে গেছেন হয়তো কোনো কাপড় হবে। নাকি জুতার বাক্সতে জুতার জাগায় অন্য কিছু আছে? প্রায় পনেরো মিনিটের মতো হয়ে গেছে, এমন সময় ঘরের ভেতর থেকে আন্টির ডাক এলো, অতুল, বেটা, এক বার ভিতরে আসবা? উত্তেজনায় যেন আমি কথা বলতে ভুলে গেছি, থড়বড় করে বেরিয়ে এলো, জী… জী… আসতেছি।

উনাদের শোবার ঘরে ঢোকার আগে নিজেকে প্রস্তুত করে নিতে চেষ্টা করলাম। ভেতরে কী আমার জন্যে অপেক্ষা করছে না জানলেও, একটা অস্থীরতা অনুভব না করে পারলাম না। দরজায় দু’টো টোকা মারতেই, আন্টি একটু ঢং করেই উত্তর দিলেন, কাম ইন। দরজার তালা ঘুরিয়ে সামান্য ধাক্কা দিতেই সেটা খুলে গেলো। সামনে দাড়িয়ে থাকা অপ্সরীটির দিকে তাকিয়ে যেন আমি কথা বলতে ভুলে গেলাম।

ড্রেসিং টেবিলের পাশে দাড়িয়ে শিউলি আন্টি। উনার ঠোটে আবছা গোলাপি রঙ মাখা, মাথার খোলা চুল গুলো এক পাশের কাধের ওপর জড়ো হয়েছে। একটু বয়স হওয়ার পর থেকেই লক্ষ্য করতে শুরু করি শাড়ি বা কামিজ, যাই পরুক না কেন, শিউলি আন্টির দেহ থেকে যেন যৌনতা চুইয়ে চুইয়ে পড়ে। কিন্তু আজকে উনি যা পরেছিলেন তা দেখে আমার প্রায় দম বন্ধ হয়ে আসলো। উনার পরনে একটা পশ্চিমি কক্টেইল ড্রেস। পোশাকের চকচকে নীল কাপড়টা কামড়িয়ে ধরেছে শিউলি আন্টির দেহের প্রতিটি ভাজ। নিচু করে কাঁটা গলার কারণে, ঘাড়ের দু’টো স্ট্র্যাপ ছাড়া মাঝ-বুক থেকে শুরু করে কাঁধ পর্যন্ত পুরোটাই বেরিয়ে আছে দিনের আলোতে। কাপড়ের চাপে উনার বুকের ভাজ গুলো এতই গভীর হয়ে ফুটে উঠেছে, ইচ্ছা করছে গিয়ে মুখ বসাই সেখানেই। ভরাট স্তন আর চ্যাপটা কোমরটা পেরিয়ে সামান্য নিচে যেতেই চোখে পড়ে উনার মাজার ঢেউ। শিউলি আন্টির দেহের প্রতিটি ভাজ যেন একে অপরের সাথে পাল্লা দিয়ে ডাকছে আমায়। নীল ড্রেসটা কোনো রকমে মাঝ উরু পর্যন্ত ঢেকে রেখেছে। সেখানে চোখ যেতেই আমার সমস্ত শরীর দিয়ে খেলে গেলো এক বিদ্যুৎ স্রোত। কাপড়টা সামান্য উপরে উঠলেই উঁকি দেবে আন্টির অন্তর্বাস। শিউলি আনটির লম্বা মশৃণ পা গুলোর যেন কোনো শেষ নেই, নগ্ন পা-ও যে এতো আকর্শনীয় হতে পারে এর আগে কোনো দিন কল্পনাও করিনি। উনার দেহের প্রতিটি ভাজে বয়ে চলেছে যৌনতার জোয়ার।

আন্টির চোখে মুখে লজ্জার ছাপ। উনার ফর্সা গাল গুলো হয়ে উঠেছে লাল। উনি আমার দিকে তাকিয়ে, সামান্য হেসে বললেন, দরজাটা বন্ধ করে এই দিকে আসো। উনার হাসিতে নিমন্ত্রণ, কণ্ঠে দুষ্টুমি। আমি উনার কথা মতো দরজাটা বন্ধ করে উনার দিকে এগিয়ে যেতেই উনি আমার দিকে পিঠ ফিরে দাড়িয়ে, কাঁধের উপর দিয়ে ঘুরে তাকালেন আমার দিকে। আন্টির পায়ের পেনসিল হীল স্যান্ডেলের কারণে পা গুলো আরো চ্যাপটা মনে হচ্ছে, শ্রোনিটাও ফুটে উঠেছে বাতাবি লেবুর মতো। আমি নিতম্বের দিকে এক ভাবে তাকিয়ে আছি খেয়াল করে, আন্টি খিলখিল করে হেসে বললেন, আমাকে ভালো লাগছে? অনেক কষ্টে শরীরের সমস্ত শক্তি দিয়ে বললাম, জ…জী… দারূন। আন্টি এক পা আরেক পায়ের সামনে ফেলে হেটে খাটের দিকে এগিয়ে যেতে লাগলেন। প্রতিটি পায়ের সাথে বাজছে উনার নুপুর, আর দুলছে উনার কোমর, উনার শ্রোনিদেশ। আমার বুকের ভেতরে আমার হৃদয় এতো জোরে বাজতে লাগলো মনে হচ্ছিলো এখনই ছিটকে বেরিয়ে আসবে খাঁচা ভেঙে।

নুপুরের ঝনঝনানির ফাঁকে ফাঁকে পরিষ্কার শুন্তে পারছি আমার হৃদস্পন্দন, আমার নিশ্বাস। কাপড়ে আঁটা শিউলি আন্টির পশ্চাৎ-টা এক ভাবে দেখে চলেছি আমি, প্রতিটি পায়ের সাথে উনার ড্রেসটা এক মুহূর্তের জন্য সামান্য উঠে যাচ্ছে, একটু পরেই উনার নিতম্বের নিচ অংশটা হয়তো উঁকি দেবে পোশাকের তলা থেকে। শিউলি আন্টির পেছনটা মায়ের মতো ভরাট না হলেও, এই পোশাকে মনে হচ্ছে যে কোনো মুহূর্তে কাপড় ছিঁড়ে উনার পাছাটা বেরিয়ে পড়বে। আমি মন্ত্র মুগ্ধ হয়ে উনার শরীরের প্রতিটি ভাজ উপর নিচ করে দেছেই চললাম। হঠাৎ ভেসে এলো শিউলি আন্টির সামান্য নাঁকি কণ্ঠশ্বর।

– তুমি আমাকে বলেছিলা, তোমার নাকি নাজনীনের পেছনটা খুব ভালো লাগে। দেখে মনে হয় কাপড় থেকে ফেটে বেরিয়ে পড়বে।

– ম…ম..মানে… হ্যাঁ, বলছিলাম।

– চিন্তা করো তো অতুল বেটা, এই কাপড়ে তোমার মা থাকলে তোমার কেমন লাগতো? আমাকে যেমন দেখছো, নাজনীনকেও কি এইভাবে চোখ ভরে দেখতা?

এই রকম ছোট্ট একটা নীল পোশাক মায়ের দেহে, কথাটা ভাবতেই আমার দেহে সামান্য কম্পন বয়ে গেলো। চোখের সামনে ভেসে উঠলো দৃশ্যটা। কাপড়টা মায়ের রসালো নিতম্ব পুরোপুরি ঢাকতেও পারছে না। মায়ের হাটার সাথে সাথে, কাপড়টা উপরে উঠে গেছে, নিচ থেকে মায়ের পাছার অর্ধেকই বেরিয়ে আছে। তার পরই মায়ের উরু, যা আজ সকালে ক্ষণিকের জন্য দেখেছি আমি। কিন্তু তাতে তো মন ভরে নি, বরং মনের ক্ষুধাটা হয়ে উঠেছে আরো তীব্র। এই রকম একটা পোশাক পরলে চোখ ভরে দেখতে পারতাম মায়ের শ্যামলা পা গুলোর প্রতিটি ইঞ্চি, পাতা থেকে নিতম্বের শুরু পর্যন্ত। আমার দিবা স্বপ্ন ভেঙে দিয়ে শিউলি আন্টি আমার দিকে ঘুরে দাড়ালেন, তারপর খাটের কিনারে বসে আস্তে করে উনার লম্বা মস্রিন পা গুলোর একটা তুলে দিলেন অন্যটার ওপর।

– এই ধরনের ড্রেস-এর সব থেকে বড় সমস্যা কী জানো, বেটা?

– জী… মানে.. কী?

– বসলেই কাপড়টা পা বেয়ে উপরে উঠে আসে। আর দুই পা এক সাথে ভাজ না করে রাখলে ভেতরে সব দেখা যায়।

কথাটা বলে শিউলি আনটি উনার ভাজ করা পাটা অন্য পায়ের উপর থেকে নামিয়ে নিলেন আস্তে আস্তে। তারপর আমার দিকে দুষ্টুমি ভরা দৃষ্টি নিয়ে তাকিয়ে পা দুটো দু’দিকে ফাঁক করতে লাগলেন। পায়ের চাপে উনার পোশাকটা উঠে গেলো বেশ খানিকটা আর বেরিয়ে পড়লো উনার উরুর আরো একটু। পায়ের ফাঁক দিয়ে পরিষ্কার দেখা যাচ্ছে আন্টির প্যন্টিতে আঁটা গুদ। উত্তেজনায় আমার প্যান্টের মধ্যে আমার ধন বেশ কয়েকটা গুঁতো মারলো।

– কই বেটা বললা না তো এই কাপড়ে তোমার মাকে দেখতে কেমন লাগতো তোমার? ধর এখানে আমার জাগায় নাজনীন বসে আছে। ওর গায়ে এই লো-কাট বডিকন ড্রেসটা।

ক্রমেই যেন নিজের ওপর সব নিয়ন্ত্রণ হারিয়ে ফেলছি আমি। কাল বিকেলে মায়ের বলা কথা গুলো মনে পড়ে যেতে লাগলো, তু্ই তো ওকে মা ডাকবি না, তুই তো কল্পনা করবি তুই আমাকে ডাকতেছিস। কিন্তু না, এইটা আমি কী করছি? কিছুদিন আগেও আমি জানতাম না শিউলি আন্টির সাথে আমার রক্তের সম্পর্কের কথা। না জেনে যা করেছি, জেনে শুনেও কি নিজের ফুপুর সাথে সেই একই কামখেলা করতে পারবো আমি? পারবো নিজের ফুপুকে নিজের হাতে বিবস্ত্র করে উনার দেহ ভোগ করতে, উনার দেহে নিজের পুরুষাঙ্গ পুরে বীর্যপাত করতে, আর… আর পুরো সময়টা উনাকে মা বলে ডাকতে? মনের মধ্যে একটা কণ্ঠ যেন তাচ্ছিল্লের সাথে বলে উঠলো, পারবি না মানে? ফুপুকে চুদবি আর কল্পনা করবি মায়ের কথা, সেইটা ভেবেই তো তোর ধনের এই অবস্থা। দেরি কিসের, দেখতেছিস না ফুপু কেমন হর্নি হয়ে তোরে মা-ছেলে রোলপ্লে করতে ডাকতেছে। ফুপুর ভোঁদা নিশ্চয় এতক্ষণে ভিজে চপচপ।

সকালের কথা গুলো হুড়মুড় করে বেরিয়ে আসতে লাগলো মন থেকে। মা বসে আছে আমার মাজার ওপর। মায়ের খোলা কোমরে আমার হাত। মায়ের শাড়ি-সায়া টেনে জড়ো করা মায়ের মাঝ-উরুতে। আর একটু উঠলেই বেরিয়ে পড়বে প্যান্টিতে আঁটা মায়ের গুদটা। আমার চোখের সামনেই মায়ের বুক। বিরাট টলটলে মাই গুলোর ওপর কাঁচলির আবরণ নেই। আমার দৃষ্টি আর মায়ের স্তনের মধ্যে শুধু সুতির ব্লাউজের পাতলা পরত যার মধ্যে শক্ত হয়ে দাড়িয়ে আছে বৃন্ত গুলো। মনে হচ্ছিলো খামচে ধরি মায়ের বুকটা, মুখ বসাই বোঁটার ওপর। দু’হাতে চেপে ধরি মায়ের উরু, টেনে শাড়িটা মাজা পর্যন্ত তুলে নিজের হাতেই বিবস্ত্র করে দি নিজের মাকে। তার কিছুই করার সাহস পাই নি সকালে। কিন্তু এখন আমার সামনে মা সাজতে চাইছে এই অপ্সরী। সে আমার ফুপু হলেও তাকে না করি কী করে? মা হয়তো কোনো দিনই আমাকে মায়ের বুক ধরতে দেবে না, দেবে না নিজ হাতে মাকে উলঙ্গ করে মায়ের রসালো দেহটা ভোগ করতে। শিউলি আন্টির দেহের মাধ্যমে যদি মাকে ভোগ করার সুখের একটা অংশও পাই, তা ঠেলে সরিয়ে দেওয়া যায় না, অন্তত আজকে না।

মনে মনে সাজিয়ে নিলাম অজাচার নাটকের মঞ্চ। খাটের ধারে বসে আছে আমার মা। মায়ের পরিপূর্ণ বুক গুলো উপচে বেরিয়ে আসছে কাপড়ের নিচু গলার ওপর থেকে। এমন কি বোঁটার হালকা একটা ছাপও ফুটে উঠেছে। মায়ের রসালো শরীরটাকে অনেক কষ্টে বেঁধে রেখেছে এই পাতলা কাড়পের পরত। ছোট্ট ড্রেসটাতে মায়ের দেহ কল্পনা করতেই আমার হাত পা ঠাণ্ডা হয়ে আসতে লাগলো। আমার চোখ চলে গেলো মায়ের দু’পায়ের ফাঁকে। এক চৌম্বকিও শক্তি যেন আমাকে টেনে নিয়ে যেতে লাগলো সে দিকে। মায়ের সামনে দাড়াতেই মা মাথা উঁচু করে আমার দিকে তাকালো, মায়ের চোখে দুষ্টুমি আর বাসনা মিশে একাকার হয়ে গেছে। আমি মায়ের ঠিক সামনে হাঁটু ভেঙে বসে পড়লাম, হাত রাখলাম মায়ের উরুতে। মায়ের নরম তকে হাত ছুতেই, মা সামান্য হেসে নিজের কাপড় উপরের দিকে টান দিলো। একই সাথে নিজের দুই পা আরো একটু ফাঁক করতেই চোখের সামনে বেরিয়ে পড়লো সাদা ফিনফিনে কাপড়ের প্যান্টিতে ঢাকা মায়ের গুদটা।

কাঁপা হাতে মায়ের বুকের ওপর রাখলাম আমার হাত। পাতলা কাপড়ের পরতের মধ্যে দিয়ে মাইয়ের ভরাট মাই গুলো ধরতেই মনে হলো আমি পৌঁছে গেছি সুখ স্বর্গে। হাতের তালুতে অনুভব করলাম মায়ের বৃন্তের চাপ। হালকা একটা ধাক্কা দিতেই মা শুয়ে পড়লো বিছানায়, মায়ের দেহের টানে মায়ের নীল ককটেইলা ড্রেসটা আরো খানিকটা উঠে গিয়ে জড়ো হলো মায়ের মাজার কাছে। আমি আর সহ্য করতে পারছি না। এবার যে মা কে না চেখে দেখলেই না। মায়ের উরুতে নিজের ঠোট চেপে ধরলাম আমি, চুমু খেতে খেতে এগিয়ে যেতে লাগলাম মায়ের দুই পায়ের সংযোগস্থলের দিকে। প্রতিটি চুমুর সাথে আমি পৌঁছে যেতে লাগলাম মায়ের যোনির আরো কাছে। মায়ের উরুতে দুই হাত বোলাতে বোলাতে, কাপড়ের তলা দিয়ে হাত ঠেলে দিতে লাগলাম আমি, প্যান্টিতে হাত পড়তেই সেটাকে টেনে নামাতে লাগলাম আমি। আমার হাতের টানে একটু একটু করে খুলে আসতে লাগলো মায়ের যোনির ওপরের কাপড়ের আবরণটা। মা নিজের হাতটা দু’পায়ের ফাঁকে দিয়ে নিজের নগ্ন গোপনাঙ্গ ঢাকার এক ব্যার্থ প্রচেষ্টা করলো।

– অতুল, ওহ, মায়ের লজ্জা করতেছে।

– মা, তোমাকে এতো সেক্সি লাগতেছে। তোমার গুদের গন্ধে আমি পাগল হয়ে যাইতেছি।

– এমন করে বলিস না। আমার গুদ কি খুব ভিজে গেছে?

মায়ের মশৃণ পা গলিয়ে প্যান্টিটা নামিয়ে দিয়ে, একটা, দুই টা, তারপর তিনটা আঙুল ঠেলে দিলাম মায়ের যোনির ভেতরে। সামান্য ভিজে উঠতে থাকলেও বেস জোর করেই ঠেলতে হলো আঙুল গুলো। মা বেশ জোরে গুঙিয়ে উঠলো, ওহ, তুই তো আমার গুদ ছিঁড়ে ফেলতেছিস। আঙুল গুলো বের করে আন্তেই দেখলাম মায়ের রসে ভিজে সে গুলো চকচক করছে দিনের আলোতে। আমি আর নিজেকে ঠেকিয়ে রাখতে পারলাম না, সোজা মুখ বসালাম মায়ের গুদে, আর সাথে সাথে একটা নোন্তা স্বাদে ভরে উঠলো আমার মুখ। মায়ের ভগ্নাঙ্করে আমার জীব পড়তেই মা আমার মাথা খামচে ধরে চেচিয়ে উঠলো, ওহ মা, ওহ খোদা। আমি মায়ের দুই পা আমার কাঁধের উপরে তুলে নিয়ে, এক তুমুল ক্ষিধা নিয়ে চাটতে লাগলাম মায়ের যোনি আর মা সমানে গুঁঙাতে লাগলো নিজের ছেলের জীবের ছোঁয়ায়।

মায়ের গুদ এখন চপচপে ভিজে উঠেছে। থেকে থেকে মায়ের শরীরে যে কম্পন অনুভব করছি মনে হয় না মায়ের খুব দেরি আছে। হঠাৎ মা আমাকে ঠেলে সরিয়ে দিয়ে দাড়িয়ে পড়লো খাটের সামনে। আমি দাড়াতেই, আমার একদম কাছে এসে মা নিজের সুন্দর ভরাট দেহটা ঠেলে দিলো আমার গায়ের সাথে। উত্তেজনায় আমার যৌনাঙ্গ একেবারে শক্ত হয়ে উঠে আমার প্যান্টের মধ্যে থেকে গুতো মারলো মায়ের পেটে। প্রায় সাথে সাথেই প্যানটের কাপড়ের ওপর দিয়ে আমার বাঁড়ায় অনুভব করলাম নরম হাতের ছোঁয়া। পাপের হিসাব করার সময় অনেক আগেই পেরিয়ে গেছে। এখন মনের সম্পূর্ণ নিয়ন্ত্রণ নিয়ে নিয়েছে কাম বাসনা।

এক পাশবিক শক্তি নিয়ে মায়ের টলটলে শরীরটা আমার আরো কাছে টেনে নিয়ে মায়ের ঠোটে চেপে ধরলাম আমার ঠোট। নিষিদ্ধ সম্পর্কের স্বাদে পাগল হয়ে মা নিজের জীব ঠেলে দিলো আমার মুখের ভেতর। মায়ের মুখে এখনও আমের মিষ্টি স্বাদ। মায়ের জীব নিজের জীব দিয়ে মালিশ করতে করতে আমি আমার হাত নিয়ে গেলাম মায়ের কোমরের নিচে, কাপড়ের উপর দিয়েই চেপে ধরলাম মায়ের রসালো পাছা। কী দারূন এই অনুভুতি, মায়ের নিতম্ব ভরে রেখেছে আমার হাতটা। আমার দেহের কাম বাসনা যেন সব বাধন ছেড়ে বেরিয়ে আসছে।

মা আমার বুকে হাত রেখে আমার শার্টের বোতাম খুলতে লাগলো। আমার ধন উত্তেজনায় টনটন করছে। আমি মায়ের ককটেইল ড্রেসের নিচে হাত ঠেলে ড্রেসটা উপরের দিকে টানতে শুরু করলাম আর একটু একটু করে নিজ হাতে উলঙ্গ করে দিতে শুরু করলাম নিজের মাকে। আমার শার্ট খোলা শেষ হতেই মা নিজের মুখ নিয়ে গেলো আমার বুকের কাছে। আমি আমার কাঁধ গলিয়ে শার্টটা মাটিতে ফেলে দিতেই মা চুমু খেতে খেতে নিজের মুখ নিয়ে গেলো আমার প্যান্টের জিপারের কাছে। কাপড়ের উপর দিয়ে বেশ কয়েকবার আমার ধন চেপে দিয়ে আমার প্যান্টটা খুলতে লাগলো মা। এক টানে আমার পরনের শেষ কাপড় গুলোও খুলে আমাকে ন্যাংটা করে দিলো মা। মায়ের মুখের সামনে লাফিয়ে উঠলো আমার যৌনাঙ্গ। ধনের আগাটা এক মুহূর্তের জন্য ছুয়ে গেলো মায়ের ঠোট। মা এক বার আমার বাঁড়াটা লোভের সাথে দেখে নিলো, তারপর চুমু দিতে লাগলো ধনের আগায়। কী দারূন লাগছে মাকে দেখতে। মা আমার দিকে দুষ্টুমি ভরা দৃষ্টিতে তাকিয়ে নিজের গোলাপি রঙ মাখা ঠোট গুলো গলিয়ে দিলো আমার পুরুষাঙ্গের ওপরে। সুখে বন্ধ হয়ে আসলো আমার চোখ।

খাটের ধারে খালি গায়ে দাড়িয়ে আছি আমি। আমার শরীরের সমস্ত শক্তি যেন জড়ো হয়েছে আমার ধনের আগায়। আমার সামনে হাঁটু ভেঙে বসে যেই অপ্সরী নিজের মনের সব ক্ষুধা আর বাসনা মিটিয়ে আমার বাঁড়া চুষছে, কিছুদিন আগেও তার এক মাত্র পরিছয় ছিলো সে আমার মা। পৃথিবীর সব থেকে নিষিদ্ধ সম্পর্কের টানে কি না জানি না, কিন্তু মায়ের জীবের ছোঁয়ায় আমি প্রায় পাগল হয়ে যাচ্ছি। মনে হচ্ছে যে কোনো মুহূর্তে আমার ধন ফেটে বেরুরে শুরু করবে যৌনরস। থেকে থেকে মায়ের মুখের উষ্ণতায় হারিয়ে যাচ্ছে আমার ধন, আবার তার পর মুহূর্তে থুতুকে চকচক করতে থাকা বাঁড়াটা বেরিয়ে আসছে মায়ের গোলাপি রঙ মাখা ঠোটের ফাঁক থেকে।

অনেক কষ্টে চোখ খুলে নিচে তাকালাম আমি। মায়ের শরীরের দোলের সাথে নীল ককটেইল পোশাক আর মায়ের বুকের মাঝে তৈরি হচ্ছে একটা সামান্য ফাঁক, উঁকি দিচ্ছে মায়ের নরম মাই গুলো, এমন কি স্তনাগ্রের একটা আভাসও ভেসে উঠছে থেকে থেকে। পাতলা কাপড়ের নিচে মায়ের বুকটা অনাবৃত, ডাঁশা আমের মতো মাই গুলো কোনো কাঁচলিতে ঢাকা নেই। বুকের কাপড়টা নিচে ঠেলে দিলেই বেরিয়ে পড়বে মায়ের স্তন জোড়া, মায়ের বোঁটা। কথাটা ভাবতেই মায়ের মুখের ভেতর নেচে উঠে এক ফোটা রস ঢেলে দিলো আমার ধন।

আমি মায়ের মুখ থেকে নিজের যৌনাঙ্গ বের করতেই মা আবার আমার মুখের দিকে তাকালো, মায়ের চোখে কৌতুহল আর বাসনার ছড়াছড়ি। একটু নিচু হতে মা নিজের হাত এগিয়ে দিলো আমার দিকে। মাকে দাঁড় করিয়ে মায়ের সুন্দর কাঁধে হাত রাখলাম আমি। কাপড়ের ফিতা দুটো দু’দিকে ঠেলে দিতে শুরু করলাম। কাঁধ গলিয়ে ফিতাটা ফেলে দিতেই মায়ের বুকের চাপে ড্রেসটা সামান্য নেমে গেলো আর আস্তে আস্তে বেরিয়ে পড়তে লাগলো আমার মায়ের ভরাট মাই গুলো। পরনের ড্রেস্টা ঠেলে একটু নিচে নামাতেই মায়ের বুক যেন লাফিয়ে বেরিয়ে এলো কাপড়ের বাধন থেকে। বুকের ওপর শক্ত হয়ে ওঠা বোঁটা গুলো দেখতেই আমি আর নিজেক আটকে রাকতে পারলাম না। যেন এক অনন্তকালের ক্ষুধা নিয়ে ঝাপিয়ে পড়লাম আমার মায়ের বুকের ওপর। দুই হাতে ধরে শক্ত টানে নীল পোশাকটা মায়ের পেট পর্যন্ত নামিয়ে কামড়ে ধরলাম মায়ের বৃন্ত। মা কাতর কণ্ঠে বলে উঠলো, ওহ, সোনা, আরো জোরে। মায়ের অনুরোধ ফেলা যায় কি? আমি আমার মুখ সরিয়ে নিয়ে অন্য পাশের বোঁটায় আরো জোরে একটা কামড় বসালাম। আমার কামড়ে মা প্রায় চিৎকার করে উঠলো, মায়ের চোখ থেকে বেরিয়ে এলো এক ফোটা পানি। মায়ের স্তন পালা করে চুষতে চুষতে, আমি দুই হাতে খামচে ধরলাম মায়ের ভরাট শ্রোনি। রসালো পাছাটা দুই হাত ভরে রেখেছে। উত্তেজনায় টনটন করছে আমার ধনটা। মায়ের পরনের পোশাকের বেশিরভাগ টাই এখন মায়ের মাজার কাছে জড়ো হয়ে আছে। দুই হাতে নিচে টেনে আরো নামাতে লাগলাম সেটাকে, নিজের হাতে বিবস্ত্র করতে থাকলাম মাকে।

নীল পোশাকটা যতই নিচে নামছে ততই বেরিয়ে পড়ছে মায়ের রসালো দেহটা। সদ্য বিবস্ত্র করা তকে চুমু খেতে লাগলাম আমি। মায়ের পেটে, নাভিতে। মাজা গলিয়ে কাপড়টা নামিয়ে দিতেই, আস্তে আস্তে মায়ের মশৃণ পা গুলো বেয়ে নেমে যেতে লাগলো সেটা। বেরিয়ে পড়তে লাগলো মায়ের সেই অঙ্গ যেটা একটা ছেলের কোনো দিনই দেখা উচিত না। আমার সামনে উলঙ্গ হয়ে দাড়িয়ে আছে আমার সুন্দরী মা। মায়ের ঠোটে বেশ জোরে নিজের ঠোট চেপে ধরলাম আমি। নিজের মুখে মায়ের জীব অনুভব করতেই মায়ের পায়ের ফাঁকে ঠেলে দিলাম আমার হাত। ভেতা যোনির ওপরে আঙুল দিয়ে বেশ কিছুক্ষন মালিশ করে মায়ের ঠোট থেকে নিজেকে দুরে টেনে নিলাম। মায়ের চোখে যে অনুভুতি সেটা যে তীব্র বাসনা সেটা ভুল করার কোনো উপায় নেই। মাকে ঘুরিয়ে খাটের দিকে মুখ করালাম আমি। তারপর মায়ের পিঠে সামান্য ঠেলা দিতে মা ইশারা বুঝে খাটের ওপর হাত রেখে সামনে ঝুকে নিজের পেছনটা ঠেলে দিলো আমার দিকে।

মায়ের নগ্ন সুন্দর দেহেটা এক বার মন ভরে দেখে নিলাম। কী সুন্দর, যেন কোনো স্বর্গের কামদেবী। দেহের প্রতিটি ঢেউ যেন এক কাম নদীর উৎস। চ্যাপ্টা মাজাটায় হাত রেখে নিজের ধন ঠেলে দিলাম টইটম্বুর পাছার ফাঁকে। মা নিজের পাছায় একটা হাত রেখে এক পাশে টেনে ধরতেই পরিষ্কার দেখা গেলো মায়ের হালকে খয়েরি যোনিটা। ভিজে চকচক করছে পায়ের ফাঁকটা। আমাকে কাতর কণ্ঠে মা বললো, প্লীজ সোনা মাকে আর অপেক্ষা করাস না। মায়ের পাছায় এক হাত রেখে খামচে ধরে, মায়ের ভেজা গুদে জোর করে পুরতে লাগলাম আমার যৌনাঙ্গ। নিজেকে একটু জোর করে ঠেলেই ঢুকাতে হলো মায়ের দেহে। মা চিৎকার করে উঠলো, তোর লেওড়া আজকে আরো বড় মনে হইতেছে। মার কোমর শক্ত করে ধরলাম দুই হাতে তারপর নিজের মাজা আগ-পিছ করে চুদতে শুরু করলাম আমার সুন্দরী মাকে। প্রতিটি চাপের সাথে মায়ের যৌনগহ্বরের আরো গভীরে হারিয়ে যেতে লাগলো আমার যৌনাঙ্গ, আর সুখ আর বেদনায় একাকার হয়ে মা জোরে জোরে গোঙাতে শুরু করলো।

মা নিজের হাতে ভর দিয়ে নিজের পিঠটা একটু উপরে ঠেলে দিতেই আমি ঝুকে নিজের বুক মেলালাম মায়ের পিঠে। নিজের দুই হাত সামনে এগিয়ে দিয়ে চেপে ধরলাম মায়ের টলটলে মাই গুলো। এক দিকে আমার ধন আমার দেহের সমস্ত শক্তি দিয়ে পুরে দিচ্ছি মায়ের দেহে। অন্য দিকে আমার দুই হাত দিয়ে কচলাচ্ছি মায়ের ভরাট বুকটা, থেকে থেকে টেনে ধরছি মায়ের বৃন্ত গুলো। মা আমাকে উৎসাহিত করতে বলে চলেছে, জোরে, সোনা, আরো জোরে। চুদে মায়ের গুদ ব্যাথা করে দে, অতুল। মায়ের কথা অমান্য করি কী করে? মায়ের গুদের চাপে আমার ধন টনটন করছে। এমন চাপ অনুভব করছি যে মনে হচ্ছে এখনই মায়ের যোনি ভরিয়ে তুলবো ফ্যাদায়। কিন্তু এভাবে না। মাকে নিজের বুকে ধরে, চোখে চোখ রেখে, তার আগে না।

এক মুহূর্তের জন্য মায়ের দেহ ভোগ বন্ধ করে আমি খাটের ওপর উঠে বসলাম খাটের সাথে হেলান দিয়ে। মা-ও উপরে উঠে আসলো। মায়ের দেহটা কী অপূর্ব। এই সম্ভোগ যেন কোনো দিন শেষ না হয়। অনন্তকাল ধরে চলুক আমাদের এই কাম বন্ধন। মা আমার কোলের উপর বসতেই আমি নিজের বাঁড়াটা ধরলাম মায়ের গুদের মুখে। মা আমার কাঁধ ধরে নিজেকে আমার আরো কাছে টেনে নিতেই মায়ের ভেজা ভোঁদায় আস্তে করে ঢুকে গেলো আমার যৌনাঙ্গ। তৃপ্তিতে বন্ধ হয়ে গেলো মায়ের চোখ গুলো। মা জোরে নিশ্বাস ছেড়ে নিজের মাথাটা ঠেলে দিলো পেছনের দিকে। দু’হাতে মায়ের মাজা ধরে মাকে টেনে নিলাম আমার খুব কাছে, আমার বুকের সাথে ঠেকে গেলো মায়ের মাই গুলো, মায়ের ঠোটে চেপে ধরলাম আমার ঠোট। মা নিজের পায়ে ভর দিয়ে নিজেকে ওপর নিচ করতে লাগলো আমার বাঁড়ার ওপরে। আমি মায়ের ভরাট পাছা দুই হাতে চেপে ধরে মাকে সাহাজ্য করতে লাগলাম। আমার দেহের সাথে লেগে গেছে মায়ের শরীরের উষ্ণতা আর আমার বাঁড়া চেপে ধরেছে মায়ের ভেজা যৌনাঙ্গ। মা যেন উন্মাদের মতো নিজেকে ওপর নিচ করে চালিয়ে গেলো নিজের ছেলের চোদন। আমি আমার এক হাত আমাদের মাঝে নিয়ে ডলতে লাগলাম মায়ের গুদের আগাটা।

হঠাৎ মা আমার ঠোট কামড়ে ধরলো। মায়ের গুদ শক্ত করে চেপে ধরলো আমার বাঁড়াটা। মায়ের দেহের কম্পন ঝাঁকিয়ে তুললো পুরো খাটটাকে। আমাট ঠোট ছেড়ে দিয়ে মা চিৎকার করে উঠলো, ওহ অতুল! অজাচার বাসনায় পাগল হয়ে গিয়ে আমি মাকে খাটের ওপর ফেলে দিয়ে শুয়ে পড়লাম মায়ের বুকের ওপরে। মায়ের ঠোটে নিজের ঠোট চেপে ধরে এক পাশবিক শক্তি নিয়ে মায়ের গুদ চুদতে শুরু করলাম আবার। মা আমাকে দুই হাতে জড়িয়ে ধরে নিজের নখ গেথে দিলো আমার পিঠে। ব্যাথা আর কামলোভের উত্তেজনায় আমি মায়ের দুই পা শক্ত হাতে ধরে চালিয়ে গেলাম মায়ের চোদন। মায়ের দেহের কম্পন এখনও চলছে। হঠাৎ আমার সারা দেহে বয়ে যেতে শুরু করলো এক বিদ্যুৎ স্রোত। অবশ শরীরে ধ্বসে পড়লাম মায়ের বুকের ওপর। মায়ের চোখের দিকে তাকাতে চেষ্টা করেও পারলাম না, সুখে আমাদের দু’জনারই চোখ বুজে আসতে শুরু করলো। আমার বীর্জ ছুটে বেরুতে লাগলো মায়ের দেহের গভীরে, ভরিয়ে দিতে লাগলো মায়ের যোনিটা। দু’জনের যৌন রসের মিস্রন চুইয়ে বেরুতে লাগলো মায়ের গুদ থেকে। মা আমার মাথাটা দু’হাতে ধরে নিজের ঠোট চেপে ধরলো আমার ঠোটের সাথে।



অধ্যায় ৩৪ – দো টানা ২

– অতুল, বেটা?

যেন অনেক দুর থেকে শিউলি আন্টির কণ্ঠশ্বরে ভেসে এলো চরিত্রবদলের অলিকতা ভেঙে। ঝনঝনে গলাটা শুনে একটু হতাশা বোধ না করে পারলাম না। শুধু মাকে কল্পনা করেই যৌন সুখ হয়ে উঠছে এমন প্রগাড় যে তার সাথে আর কোনো অনুভূতির তুলনাই করতে পারিনা। অথচ বাস্তবে মায়ের লেখা কথা পড়া ছাড়া মায়ের কাছাকাছি যাবার কোনো উপায়ই নেই আমার। একে অপরের খুব কাছে এসেও বারবার দুরে সরে যেতে হচ্ছে আমাদের। কাল রাতে যখন আবেগ আর বাসনায় হারিয়ে মায়ের ঠোটে চেপে ধরেছিলাম নিজের মুখ, কী অদ্ভুত ছিলো সেই অনুভুতি। আমার দেহের প্রতিটি কোনায় ছড়িয়ে পড়েছিলো কাম বাসনার তরঙ্গ। অথচো একটু পরেই মা আমাকে নিজের থেকে ঠেলে দুরে সরিয়ে দিয়ে, ভেঙে পড়েছিলো আত্মগ্লানিতে। আর কোনো দিন কি ছুতে পারবো মায়ের নরম ঠোট গুলো?

যেই সম্পর্ক সমাজের চোখে সর্ব নিকৃষ্ট সেটার পথ সহজ হবে, তা আমি ভাবিনি। তবুও আমার মন যে ক্রমেই অজাচারের লোভে ব্যাকুল হয়ে উঠছে। আর আজ সকাল থেকে কেবলই মনে হচ্ছে সেই ব্যাকুলতা কি শুধু আমার একারই? সকালে মা যেই পোশাকে আমাকে ঘুম থেকে ডেকে তুলতে এলো, তারপর যেভাবে আমার মাজার ওপর উঠে বসে বহু-সম্ভোগ বোঝার চেষ্টা করলো, সে গুলো কি মায়ের ব্যাকুলতারই প্রকাশ? এমন কি মা নিজের মুখেই তো বললো মায়ের মন এখন আর শুধূ সাধারণ চরিত্র বদলের খেলা নিয়ে সন্তুষ্ট না। মাও এখন চায় নিষিদ্ধের সাদ। কাল রাতে যখন নিজের ওপর সব নিয়ন্ত্রণ হারিয়ে মায়ের ব্লাউজের ওপর হাত চেপে ধরেছিলাম, তখন মা ক্ষণিকের জন্য ভেবেছিল আমাকে আরো একটু এগুতে দিতে। এক মুহূর্তের জন্য মা মেনে নিয়েছিলো নিষিদ্ধের ডাক। কিন্তু তার পরই সামাজিক বাধনের ছায়া এসে আড়াল করে দিল মা-ছেলের ব্যাকুলতা।

– ঠিক আছো?

নিজের মন থেকে নিরাশাটা সরিয়ে উত্তর দিলাম, জী।

– ভালো লাগল?

– দারূন লাগল।

– আপনার?

– খুব।

আমার আর শিউলি আন্টির দেহের ফাঁকে সামান্য ঘাম জমতে শুরু করেছে। নিজের হাত দিয়ে বিছানায় সামান্য ঠেলা দিতেই উনার সুন্দর শরীরে ওপর থেকে গড়িয়ে উনার পাশে পড়ে গেলাম আমি। মাথা ঘুরিয়ে তাকালাম শিউলি আনটির মুখের দিকে। উনার ঠোটে একটা মৃদু হাসি। দেখে মনে হচ্ছে পৃথিবীর সব কিছু ভুলে তিনি হারিয়ে গেছেন ভোগের তৃপ্তিতে। আমার পাশে শুয়ে আমার মায়ের সুন্দরী বান্ধবী এখনও হাঁপাচ্ছে, প্রতিটি নিশ্বাসের সাথে উঠছে আর নামছে উনার ভরাট মাই গুলো। দেখেই আমার ভেজা ধনে আবার প্রাণ জেগে উঠতে শুরু করলো। শিউলি আন্টি একটু উঁকি দিয়ে বললো, এর মধ্যেই? আর একবার হবে নাকি?

– আপনাকে বলে বোঝাতে পারবো না আর কত বার চাই কিন্তু….

– কিন্তু কী?

– এখন যেতে হবে, না হলে মা চিন্তা করতে থাকবে।

খাট থেকে উঠে দাড়িয়ে নিজের কাপড় গুলো মাটি থেকে কুড়াতে লাগলাম। শিউলি আন্টি এক গড়া দিয়ে নিজের বুকের ওপর শুয়ে আমার দিকে তাকালেন মাথা উঁচু করে। উনার মশৃণ পিঠটা বেয়ে আমার চোখ চলে গেলো উনার নিতম্ব। মায়ের পাছার থেকে কম ভরাট হলেও উনার শ্রোনিটা মটেও কম রসালো না। বাতাবি লেবুর মত টলটলে পাছা গুলো যেন কাপড়ে ঢেকে রাখাটাই অন্যায়। শিউলি আনটি নিজের উশকো-খুশকো চুল গুলো এক কাঁধের ওপর সরিয়ে আমার দিকে সামান্য হাসলেন।

– বললা না তো ড্রেস টা কেমন লাগলো।

– দারূন কিন্তু আপনি এই ড্রেস পরে বাইরে গেলে, ঢাকার ছেলেদের কথা বন্ধ হয়ে যাবে।

– পাগল? প্রতিদিন যা খবর পড়ি, গা ঢেকে ঢুকে বের হতেই ভয় করে আর এই কাপড় পরে, প্রশ্নই ওঠে না। একটা মেয়ে একটা স্কার্ট পরলেই কিছু কিছু ছেলেরা মনে করে, পাইছি একটা মাল। একটা ছোট কাপড় পরলেই যেন মেয়েরা খারাপ হয়ে গেলো।

– কিন্তু ধরেন এক জন খুব ছোট একটা কাপড় পরলো সেইটা কি দৃষ্টি আকর্শনের জন্য না?

– হতে পারে কিন্তু দৃষ্টি আকর্শন আর আমন্ত্রণ কি এক? আর সত্যি কথা বলবো?

– কী কথা?

– অনেক দিন আমি সেজে গুজে বের হই শুধুই নিজের জন্য। তাতে কার দৃষ্টি আকর্শন হলো কি হলো না, তার সাথে কোনো সম্পর্কই নেই।

– মানে?

– মানে.. এই যে তুমি, তোমার ইচ্ছা করে না মাঝে মাঝে সুন্দর হয়ে বাড়ি থেকে বের হতে?

– করে।

– তুমি কি সব সময় অন্য কেউ কী ভাবলো সেইটা চিন্তা করে কাপড় পরো বা রাস্তার অপরিচিত মানুষের নজর কাড়ার জন্য করো?

– না তা করি না কিন্তু…

– কিন্তু কিসের? মেয়েদের বেলাইও একই। ধরো এই কাপড়টাই… এই টা পরে বের হলে আমার নিজেকে অন্য রকম লাগতো। সারা জীবন একই ধরনের কাপড় পরেছি। একটা দিন আমার জন্য স্পেশাল হতো। মনে হতো অল্প সময়ের জন্য আমি অন্য কেউ। তার মানেই এই না যে রাস্তার যার তার মন কাড়ার চেষ্টা করছি আমি। সে যাই হোক, এই আমাদের দেশ। ছেলেদের আর মেয়েদের জন্য নিয়ম আলাদা। অথচো কাপড় যাই পরি না কেন হামিদ ছাড়া আর কারো সাথে… না না… প্রশ্নই ওঠে না…

শিউলি আন্টি অণ্য মনষ্ক হয়ে ঠোটে একটা অদ্ভুত হাসি ফুটিয়ে তুলে জুড়ে দিলেন, আর ঘটনা চক্রে এখন তোমার সাথে…।

শিউলি আন্টি এক বাক্যে উনার স্বামির আর আমার কথা বলায়, একটা অদ্ভুত গর্ব বোধ করতে লাগলাম। উনার জীবনে আমার একটা বিশেষ ভুমিকা আছে, কথাটা কখনও চিন্তাই করিনি। আমি না হেসে পারলাম না। আন্টিও এবার একটু শব্দ করে হেসে উঠলেন আমাকে দেখে। উনাকে দেখতে দারূন লাগছে। উনার কাধের ওপর থেকে উনার ঘামে ভেজা চুল গুলো একটু একটু নড়ছে বাতাসে। উনার ফর্সা মুখটা লাল হয়ে আছে এখনও। গোলাপের পাপড়ির মত পাতলা ঠোট গুলো হয়ে উঠেছে রক্ত বরণ। টলটলে শরীরটার প্রতিটি অংশ যেন ডাকছে আমার পুরুষ মনকে। ভরাট বুক, রসালো শ্রোনি, মেদহীন মসৃন মাজা, চোখের দুষ্টু হাসি, দেহের প্রতিটি কোনা যেন একে অপরের থেকে বেশি সুন্দর।

অথচ উনার এই অপূর্ব দেহ ভোগ করার সময় আমি কল্পনা করছি অন্য কারো কথা। যার দেহের টানে যে কোনো পুরুষ মন নেচে উঠতে বাদ্ধ, তার গুদে নিজের বীর্য ঢালার সময় আমি ভাবছি আমি অন্য কোথাও, অন্য কারো সাথে। কথাটা শুনলে মানুষ আমাকে পাগল বলবে। আর যখন মানুষ জানতে পারবে শিউলি আন্টির দেহ ভোগ করার সময় আমি কার কথা কল্পনা করি, তখন আর শুধু পাগল ডাকাতে থেমে থাকবে না, সবাই আমাকে ঘৃনা করবে, আমাকে ডাকবে মাদারচোদ। অথচ সেই ঘৃনা, সেই নিষেধ, সেই অজাচারের টানই যে মাতাল করে তুলছে আমাকে। মাদারচোদ, কথাটা কিছুদিন আগেও ছিল একটা বিশ্রী গালি, কিন্তু এখন যে সেই নোংরা কথাটা হয়ে উঠেছে আমার যৌন চিন্তার কেন্দ্র বিন্দু, আমার বাসনার প্রধান লক্ষ্য। নিজের অবস্থার কথা ভেবে মনে মনে একটু হাসি পেলো আমার। কী অদ্ভুত পরিহাস ভাগ্যের। সে দিন রাতে ভুলে মায়ের যৌনালাপ না পড়লে আমার মনে এই অন্ধকার বাসনা গুলো জেগে উঠতো না ঠিকই কিন্তু তাহলে শিউলি আন্টির এই অসাধারণ রূপও দেখা হতো না আমার। সেখানেই তো শেষ না। সেই একই ঘটনার সুত্র ধরে আমি জেনেছি আরো একটা কথা, এই সর্গের দেবী যে বাস্তবে আমার ফুপু আর সেই কথাটি উনি নিজেও জানেন না।

আমার কাপড় পরা প্রায় শেষ। শিউলি আন্টিও এবার খাট থেকে নেমে নিজের অন্তর্বাস খুজে নিতে লাগলেন। পায়ের মধ্যে প্যান্টি গলিয়ে দিয়ে উনি আমার দিকে তাকালেন, উনার চোখে একটা প্রশ্ন।

– আচ্ছা তোমার এখনও রোলপ্লে ভালো লাগছে?

– জী… মানে… সত্যি কথা বলবো?

– হ্যাঁ, অবশ্যই।

– যতক্ষণ আমরা অভিনয় করি সব দারূন লাগে। থেকে থেকে ভুলেই যাই মা এখানে নাই। আর শেষ হয়ে গেলেই…

– আর ভালো লাগে না?

– না, না, তা না। আসলে উল্টা। মনে হয় এইটাই মায়ের সাথে হলে না জানি কেমন হতো। সরি… আমি আপনার মনে কষ্ট দিতে বলতেছি না।

– না, না। ইটস ওকে। আমি বুঝতে পারছি। আমার সাথে যাই করো না কেন সেইটা ফর্বিডেন প্লেজার হচ্ছে না।

কথাটা পুরোপুরি সত্যি না হলেও সেইটা এখন শিউলি আন্টিকে আমার বলা সম্ভব না। আর নিষিদ্ধের কোনো মাপ কাঠি থাকলে ফুপু-ভাইপোর সম্পর্কের থেকে মা-ছেলের সম্পর্ক নিশ্চয় আরো উপরে সেই মাপে। কিন্তু তারপরও উনার আর আমার সম্পর্ক যে পুরোপুরি জায়েজ তাও তো না। আর কী বলবো বুঝতে না পেরে আমি সামান্য মাথা নাড়লাম।

– আচ্ছা তুমি কি আমাকে বলবা তুমি কী সিধ্যান্ত নিয়েছো?

– কী নিয়ে?

– যে তুমি নাজনীনকে… ওকে সব বলবা কি না?

– মানে… ইয়ে… জী… মানে.. আমি মায়ের সাথে কথা বলছি।

– ওহ… এর মধ্যেই?

– আমি জানি আপনি মানা করছিলেন।

– না, না, সেটা নিয়ে চিন্তা করো না। তোমার মায়ের সাথে তুমি কী বলবা সেইটা তোমার সিদ্ধান্ত। আর এক ভাবে দেখলে খোলাখুলি ওকে বলতে পারাটাই সব থেকে ভালো। কারণ লুকিয়ে লুকিয়ে কিছু করলে সেটা তোমার মায়ের…. ব্যাক্তিগত সীমা লঙ্ঘন।

– হমম।

– তুমি আমাকে আর কিছু বলতে না চেলে….

চাওয়ার থেকে অনেক বড় প্রশ্ন হচ্ছে উনাকে ঠিক কী কী বলবো সেটা যে আমি এখনও ঠিক করিনি। মায়ের সাথে এর মধ্যেই অনেক কথা হয়েছে, অনেক সিদ্ধান্ত হয়েছে, আবার অনেক সিদ্ধান্ত পরিবর্তনও হয়েছে। এক মুহূর্ত চিন্তা করে নিলাম। মায়ের গোপন কথা গুলো আমি বলতে পারবো না কিন্তু নিজের দিকটা বলা যেতে পেরে।

– কিভাবে শুরু করবো বুঝতে পারতেছি না। প্রথম থেকেই বলি। কিছু দিন আগের কথা। আমি যে মাকে নিয়ে স্বপ্ন দেখতেছি সেইটা মাকে বললাম সাহস করে।

– ও কী বললো?

– এক দিক থেকে দেখলে কিছুই না। সব শোনার পরে বললো, আমি নিজের ঘরে কী করি সেইটা নাকি আমার ব্যাপার। মা সেই সব জানতে চায় না। আমি যা বললাম সেই গুলাও মা না জানার ভান করবে।

– ওহ… আর?

– আমি মাকে … ইয়ে… আপনার কথাও…

আমাকে কথা শেষ করতে না দিয়ে, শিউলি আনটি আঁতকে উঠলেন, তুমি ওকে আমাদের কথা বলেছো? শিউলি আন্টি অন্তর্বাস পরা অবস্থাতেই আমার কাছে ছুটে এলেন। উনার চেহারায় একটা দুশ্চিন্তার ছাপ।

– মানে… আমি কিছু লুকাতে চাই নাই।

আন্টি আস্তে করে খাটের ওপর বসে পড়লেন। উনার অর্ধ নগ্ন দেহটার সাথে গা ঘেসে বসলাম আমিও। উনি একটু হাঁপ ছেড়ে বললেন, হয়তো ভালোই করেছো কিন্তু তুমি আমাকে একটু বললে…

– সরি আন্টি।

– না, ইটস ওকে। যা হয়ে গেছে, তা নিয়ে আর… যাই হোক। তারপর? নাজনীন কী বললো?

– মা প্রথমে একটু রেগে গেছিলো। তারপর আমি মাকে বুঝায়ে বললাম সব কিছু। যে রোলপ্লে করাতে আমি নিজেকে আরো বেশি নিয়ন্ত্রণ করতে পারি।

– ও বুঝলো?

– জানি না। আমার মনে হয় মা ঠিক মেনে নিতে পারছে। কিন্তু সব শুনে মায়ের রাগ কমে গেছিলো অনেকটা।

– ওকে একটু সময় দাও, অতুল। তোমার জন্য যেমন এই সব কিছু নতুন। ওর জন্যেও তো একই। একটা মেয়েকে বা মহিলাকে ছেলেদের ভালো লাগে, এইটা আমরা সবাই মেনে নিতে পারি। কিন্তু একটা মাকে তার ছেলের ভালো লাগে, ব্যাপারটা আর কিছু না হলেও একটু শকিং।

– আপনার কথা ঠিক। মায়ের প্রতিক্রিয়া এক ভাবে দেখলে বেশ ভালোই ছিলো।

– একজ্যাক্টলি। বেশির ভাগ মা শুনলে রেগে যেতো, হয়তো ছেলেকে বাড়ি থেকে বের করে দিতো। আর কিছু না হোক অনেক হাঙ্গামা হতো। নাজনীন বরাবরই খুব চিন্তা ভাবনা করে ঠাণ্ডা মাথায় কাজ করে। ওর মতো মা পাওয়াটাও একটা সৌভাগ্য।

সেই ব্যাপারটা যে ইদানিং আমি কতটা উপলব্ধি করি সেটা শিউলি আনটিকে বোঝাতে পারবো না। আমার চিন্তা চেতনা জুড়ে যে সব সময় এখন মা। এক মুহূর্তের জন্যেও যেন মায়ের অপরূপ শরীরের ভাজ গুলো ভুলতে পারিনা। কিন্তু মায়ের প্রতি আকর্শন যে শুধু শারীরিক না। মায়ের কথা বলা, মায়ের হাসি, সব কিছুই যেন আমাকে পাগল করে দিচ্ছে। তার সাথে রয়েছে মায়ের লেখা যৌনালাপের কথা। প্রতিটি অক্ষর থেকে যেন চুইয়ে পড়ে কামলীলার আমন্ত্রণ। কী করে আমি ভুলবো মায়ের কথা। প্রতিদিন মাকে দেখছি। প্রতিরাতে পড়ছি মায়ের নোংরা আলাপ। অথচো এই নিয়ে মায়ের সাথে কথা বলা ছাড়া আর কিছুই করা সম্ভব না আমার। অন্তত যত দিন অজাচার আর সামাজিক নিয়মের দো’টানায় মা আর আমি ঝুলতে থাকবো, তত দিন শিউলি আনটির সাথে চরিত্র বদল করে মা-ছেলে সাজা ছাড়া নিজের যৌন বাসনাকে শান্ত করার আর কোনো পথই যে নেই আমার। হঠাৎ আমার মুখ থেকে বেরিয়ে গেলো, আপনি কি আবার এক দিন আমাদের বাসায়… ?

– রোলপ্লে?

– হ্যাঁ।

– মানে… তোমার মা থাকলে…

– না, যেই দিন মা বাইরে থাকবে।

শিউলি আন্টি বেশ কিছুক্ষণ চিন্তা করে বললেন, ঠিক আছে।

– ধন্যবাদ।

আমি খাট থেকে উঠতে শুরু করতেই আন্টি আমার হাত ধরে ফেললেন। আমি নিচে তাকাতেই উনি আমার হাত ধরে উনার দিকে টেনে নিতে লাগলেন। শান্ত কন্ঠে বললেন, একবার আমাকে চুমু দাও। আমাকে, নাজনীনকে না।

শিউলি আন্টির সুন্দর মুখটার দিকে এগিয়ে গেলাম আমি। উনার পাতলা গোলাপি ঠোট গুলো কাঁপছে, যেন কোনো কিশোরি জীবনে প্রথম চুম্বনের সাদ নিতে যাচ্ছে। উনার চেহারায় একটা নিষ্পাপ সরলতা। এত দিন যে এখানে এসে উনার সাথে সময় কাটিয়েছি, এক দিনের জন্যেও ভাবিনি হয় তো উনার মনে আমার একটা বিশেষ স্থান থাকতে পারে। নিজের প্রয়োজনটা ফুরিয়ে যেতেই উনাকে ফেলে চলে গিয়েছি। অথচ ঠিক এই মুহূর্তে উনার চাহনিতে যেই প্রত্যাশা, যেই প্রতিক্ষা, তা ভুল করার কোনো উপায় নেই। আমাদের দুরত্ব কমে আশতেই আমার ঠোটে অনুভব করলাম উনার নিশ্বাস। হয়তো আমার শ্বাসও ঠেকে গেলো উনার গালে। শিউলি আনটি নিজের চোখ বন্ধ করে একটু এগিয়ে এলেন আমার দিকে, ঠেকে গেলো আমাদের ঠোট। আমি উনার বুকের ওপর একটা হাত রেখে আল্ত করে ঠেলতেই বিছানায় শুয়ে পড়লেন উনি, আর আমার পিঠে হাত রেখে আমাকে টেনে নিলেন নিজের বুকে। উনাকে আবার চুমু দিতেই, শিউলি আন্টি নিজের গোলাপের পাপড়ির মতো ওষ্ঠ গুলো একটু ফাঁকা করে আমাকে আমন্ত্রণ জানালেন। নিজের ফুপুর নরম মুখের ভেতর নিজের জীব ঠেলে দিয়ে এক হাতে চেপে ধরলাম উনার কাঁচলি মোড়া বুকটা।

এক মুহূর্ত চুমু খাওয়া বন্ধ করে, উনার কানের কাছে ফিসফিস করে সত্যি কথাটা না বলে পারলাম না, কী সুন্দর আপনি। শিউলি আন্টি যেন পাগল হয়ে গেলো কথা গুলো শুনে। আমাকে ধাক্কা দিয়ে খাটের ওপর ফেলে উনি আমার প্যান্টটা খুলে এক টানে নামিয়ে দিলেন। লাফিয়ে দাড়িয়ে গেলো আমার টনটন করতে থাকা যৌনাঙ্গ। আমি অবাক হয়ে উনার দিকে তাকিয়ে দেখলাম উনি নিজের নিজের প্যানটিটা টেনে নামিয়ে উলঙ্গ করে দিলেন নিজের লজ্জা অঙ্গটা। খয়েরি গুদটা ভিজে চকচক করছে আমার চোখের সামনে। শিউলি ফুপু আমার টনটন করতে থাকা পুরুষাঙ্গটা নিজের হাতে ধরে উনার ভেজা যোনির ভেতর গলিয়ে দিয়ে, গর্জন করে উঠলেন সুখে। তৃপ্তিতে নিজের দু’ চোখ বন্দ করে মাথাটা পেছনের দিকে হেলিয়ে দিতেই আমি একটু উঁচু হয়ে বসলাম আমি। এক পাশবিক ক্ষূধা নিয়ে উনার কাঁচলির বাধন খুলে সেটাকে ছুড়ে ফেলে দিলাম। উনার টলটলে মাই গুলো দিনের আলোতে বেরিয়ে পড়তেই আমি ঝাপিয়ে পড়লাম একটা বৃন্তের ওপর। বোঁটায় কামড় বসাতেই, ফুপু একটু চিৎকার করে উঠে আমাকে ধাক্কা দিয়ে শুইয়ে দিলেন আবার। আমার দুই হাত খাটের সাথে ঠেশে ধরে, উনি আমার চোখে চোখ রেখে, আবার আমার ঠোটে বসালেন নিজের ঠোট। মাজা ওপর নিচ করে ফুপু চালিয়ে গেলেন আমার ধন চোদা। যেন আমি উনার খেলনা। উনি নিজের মনের বাসনা মিটিয়ে ভোগ করছেন আমাকে। উনার মুখের সাদ আর গুদের চাপে আমার সমস্ত দেহে ছড়িয়ে পড়তে লাগলো যৌনাদ্মাদনার স্রোত। উনার শরীরের গভীরে নেচে উঠতে থাকলো আমার যৌনাঙ্গ। ফুপু যেন সেটা অনুভব করতে পেরে আরো দ্রুত নিজের মাজা আগ পিছ করতে লাগলেন। নিজের হাত ছাড়িয়ে নিয়ে ফুপুকে জড়িয়ে ধরলাম দু’হাতে। উনার নরম মাই গুলো ঠেকে গেলো আমার বুকে। উনি আমার মাথা জড়িয়ে ধরে নিজের জীব ঠেলে দিলেন আমার মুখের মধ্যে। কী অপূর্ব লাগামহীন এই অনুভুতি। সুখ। সত্যিকারের সুখ। কোনো খেলা না। অভিনয় না। দুধের স্বাদ ঘোলে মেটানো না। নিষিদ্ধ সম্পর্কের আসল ছোঁয়া। এক মুহূর্তের জন্য মায়ের কথা মনে হলো, না, মা আর দো’টানা না।



অধ্যায় ৩৫ – কানা মাছি ৩

খাবারের থালা সামনে নিয়ে এক বার আড় চোখে মায়ের দিকে তাকালাম। সকালে মায়ের চেহারায় যেই অস্থিরতা আর দুষ্টুমির খেলা ছিল তার কিছুই নেই এখন। এ যেন এক সম্পূর্ণ ভিন্ন নারী। মায়ের পরনের পরিপাটি কাপড়, মাথার সুন্দর আঁচড়ানো চুল, কী বিরাট তফাত সকালের থেকে। এই মাকেই তো চিনে এসেছি ছোট বেলা থেকে, আমার ভদ্র শিক্ষিকা মা, নাজনীন চৌধুরী। কিন্তু তাহলে কামদেবী লাস্যময়ী ডলি কোথায়, যে সকালে বক্ষবন্ধনী ছাড়ায় আমার ঘরে গিয়ে বুকের কাপড় ফেলে আমাকে ঘুম থেকে ডেকে দিতে এসেছিল? মায়ের মনের দো’টানা আমি বুঝি কিন্তু এ যেন আরো বেশি কিছু। যেন ডলির সকালের পাপের প্রায়শ্চিত্ত করছে নাজনীন, নিজের ছেলের কাছ থেকে নিজেকে দূরে নিয়ে গিয়ে। শিউলি আনটির কথা মনে হল, ওকে একটু সময় দাও, অতুল।

এমন সময় ঘরের নিস্তব্ধতা ভেঙে মা বলল, শিউলি কেমন আছে?

– ভালোই।

– হামিদ ফিরছে?

– হ্যাঁ… কিন্তু… বাসায় ছিল না।

মা মাথা উঁচু করে আমার দিকে তাকিয়ে বলল, ওহ। যেন আমার একটা উত্তর থেকেই মা বুঝে গেল দুপুরের সব ঘটনা। মা কি আরো কিছু জিজ্ঞেস করবে? আমি বসে থাকলাম অপেক্ষায়। মা কিছুই জিজ্ঞেস করছে না। ঘরের থমথমে ভাবটা ক্রমেই অসহ্য হয়ে উঠছে। আমাদের দু’জনের নিশ্বাসের শব্দ বাতাসটাকে ভারি করে তুলেছে। খাওয়া শেষে দু’জনে এক সাথে রান্না ঘরে গিয়ে থালা বাটি ধুয়ে বেরিয়ে এলাম। একটা কথাও উচ্চারণ করল না মা। যেন আমাদের দু’জনের মাঝে ঝুলছে হাজারও প্রশ্ন কিন্তু কেউই সাহস করে কিছু বলছে না। কিছু একটা বল, অতুল, কিছু একটা বল।

– ইয়ে শিউলি আনটি…

আমার কথা শেষ করতে না দিয়েই মা আমাকে থামিয়ে দিল, অতুল।

– কী?

– তুই…

– কী মা?

মা মাথা নাড়তে থাকল।

– মা? কী হল?

– তুই আর শিউলি…

হঠাৎ আমার বুক টা কেঁপে উঠলো। ঠাণ্ডা হয়ে আসতে শুরু করলো আমার শরীর। কী বলবে মা এবার? ভয়ে ভয়ে জিজ্ঞেস করলাম, আমরা কী?

– তুই আর ওই খানে যাবি না।

– কিন্তু তুমি না ওই দিন বললা…

– আমি জানি আমিই তোকে যেতে বলছিলাম, বলছিলাম তোরা যা করতেছিস তাই করবি, আর আমি সব না দেখার ভান করব। কিন্তু আজকে দুপুরে তোর যখন আসতে দেরি হতে লাগল, আমি .. আমি… চিন্তা করতে লাগলাম তুই ওর খাটে শুয়ে আছিস, ওকে মা, মা করে ডাকতেছিস। আর ও তোর মা সেজে তোকে…

কথাটা মা শেষ করতে পারল না। এক মুহূর্ত মাটির দিকে তাকিয়ে তারপর আমার দিকে ফিরল আবার। মায়ের চেহারায় উত্তেজনা, কপালে ভাজ। যেন মায়ের মনের মধ্যে চলছে এক ঝড়। মায়ের চোখে-মুখে চাঞ্চল্য। ঠোট গুলো কাঁপছে। মা একটা দীর্ঘশ্বাস ফেলে আবার কথা শুরু করলো।

– প্রথমে আমার খুব রাগ হতে লাগল। মনে হল কেন আমি তোকে অনুমতি দিলাম ওর কাছে যাওয়ার। কিভাবে মা হয়ে আমি তোকে বললাম ওকে মা ডাকতে। তারপর…

– কী?

– তারপর… আস্তে আস্তে আমার বুকের ভিতরটা খালি হয়ে আসতে লাগল। আমার অতুল আর এক জন কে মা ডাকতেছে। কথাটা ভাবতেই মনের মধ্যে মোচড় দিতে লাগলো। না, সোনা, তুই আর ওর কাছে যাস না।

– তাহলে… উনাকে… কী বলব?

– আমি জানি না, আমি কিচ্ছু জানি না, কিন্তু এক মুহূর্তের জন্যেও যে তুই ওকে আমার জাগায় বসাইতেছিস, সেইটা আমি মেনে নিতে পারি না।

– কিন্তু…

মা আমার কথার মাঝখানেই আমার হাত চেপে ধরে আমাকে টেনে মায়ের ঘরে নিয়ে যেতে শুরু করল। আমি কোনো বাধা দেবার কথা ভাবার আগেই মা আমাকে ঘরের ভেতরে মধ্যে ঠেলে দিয়ে দরজা আটকিয়ে দিল। মায়ের আচরণে আশ্চর্য হয়ে তাকালাম মায়ের দিকে। কিছুই বুঝতে পারছি না। কী করছে মা? শিউলি আনটির সাথে আমার সম্পর্ক মা যে মেনে নিতে পারেনি তার একটা আন্দাজ আমি করেছিলাম, কিন্তু তা তো মা আমাকে পরিষ্কার জানিয়েই দিল। তাহলে আমাকে এখানে টেনে আনার মানে কী? মায়ের চোখে চোখ পড়তেই, মা আমার কাছে এগিয়ে এলো, আমাকে বসতে ইশারা করল। এক ভাবে মায়ের দিকে তাকিয়ে আমি খাটের ধারে বসে পড়লাম। আমার বুক দুরদুর করে কাঁপছে। মায়ের এই অদ্ভুত কাণ্ড কারখানা আমি কিছুই বুঝে উঠতে পারছি না। হাঃ করে চেয়ে রইলাম মায়ের মুখের দিকে।

মা আস্তে আস্তে আমার দিকে এগিয়ে এলো। মায়ের চেহারায় একটা অস্থিরতা। মায়ের ঠোট গুলো কাঁপছে, গলায় জমতে শুরু করেছে ঘামের পরত। মা নিজের দুই হাত এক সাথে এমন ভাবে চেপে ধরল মনে হচ্ছিল ভেঙেই যাবে। ভয়ে ভয়ে মাকে ডাকতে চেষ্টা করলাম। কাঁপা কণ্ঠে বেরিয়ে এলো, ম..মম…মমা?

– অতুল।

– হ্যাঁ?

– তুই আমাকে খারাপ ভাবলে ভাব কিন্তু আমি জানি না আমি আর কী করতে পারি।

– মা… তুমি কী বলতেছো আমি কিছুই বুঝ…

মা সামনে ঝুঁকে আমার মুখে নিজের হাত রাখল। মায়ের হাত গুলো বরফের মত ঠাণ্ডা, আঙুল গুলো কাঁপছে। মা নিজের হাতটা সরিয়ে নিয়ে সোজা হয়ে দাঁড়ালো আবার। এবার মা বেশ সময় নিয়ে নিজের ডান হাতটা নিয়ে গেল নিজের বাঁ কাঁধের ওপর। যেন চরম লজ্জায় নিচু হয়ে গেলো মায়ের মাথাটা। মাটির দিকে তাকিয়ে, কাঁপা হাতে একটা আলতো টান দিতেই মায়ের আঁচলটা কাঁধ থেকে পড়ে যেতে শুরু করলো। আস্তে আস্তে মায়ের শরীর বেয়ে নামতে লাগলো সাদা সুতির আবরণ, আর একটু একটু করে বেরিয়ে পড়তে লাগলো নীল ব্লাউজে মোড়া মায়ের বুকটা। উত্তেজনায় আমার দম বন্ধ হয়ে আসছে। মায়ের মুখের দিকে তাকালাম আমি, চোখ গুলো বন্ধ, ঠোট গুলো চেপে রেখেছে মা এক সাথে। আঁচলটা বুক থেকে পড়ে যেতেই আমার দৃষ্টি চলে গেলো ব্লাউজের গলার কাছে। ভরাট দেহের চাপে হুক গুলো টান-টান হয়ে আছে, গলার কাছে বুকের ভাজের একটা আভাস। আমার গলা শুকিয়ে আসতে শুরু করলো। কিছু একটা বলা দরকার কিন্তু অনেক চেষ্টা করেও মুখ থেকে একটা শব্দও বের করতে পারলাম না আমি।

মায়ের খাটের ওপর বসে আছি আমি। আমার ঠিক সামনে নিজের বুক থেকে আঁচল ফেলে দিয়ে দাড়িয়ে আছে আমার ৪৯ বছর বয়সী মা। মায়ের কাজে হতবাক হয়ে আমি এক ভাবে তাকিয়ে আছি মায়ের দিকে। নিজের শরীরের সমস্ত শক্তি জোগাড় করে মা কে ডাকতে চেষ্টা করলাম আমি, ম..মা? আমার কথা শুনে মা নিজের চোখ খুলে আমার দিকে তাকাল। মা নিজের অস্থির ঠোট গুলো আলাদা করে কিছু একটা বলতে গিয়ে আবার নিজের ঠোট কামড়ে ধরল। আমি ভয়ে ভয়ে মায়ের হাতে হাত রাখতেই মা আমার হাত চেপে ধরল। চাপে মনে হল আমার হাত গুলো গুড়ো হয়ে যাবে। একটু সামনে ঝুঁকে আমার অন্য হাতটাও টেনে নিলো মা নিজের দিকে।

– তুই তো এই জন্যেই ওর কাছে যাস? তোকে আর যেতে হবে না।

মায়ের কথার অর্থ বুঝে ওঠার আগেই, মা আমার হাত গুলো টেনে নিয়ে নিজের ব্লাউজের ওপর রাখল। প্রতিদিন অগণিত বার কল্পনা করছি এই মুহূর্তটাকেই কিন্তু মায়ের বুকের সাথে ঠেকতেই আমার হাত গুলো যেন পাথরের মত শক্ত হয়ে গেলো। পাতলা কাপড়ের মধ্যে দিয়ে মায়ের দেহের উষ্ণতা এসে ঠেকছে আমার হাতে কিন্তু তবুও হাত গুলো যেন বরফ হয়ে যাচ্ছে ক্রমশ। সব কিছু এমন কঠিন হবে কল্পনায় তো তা কখনও মনে হয়নি। মা এবার আমার হাত গুলো শক্ত করে চেপে ধরল নিজের বুকের ওপর, তারপর আরো এক ধাপ এগিয়ে এলো আমার দিকে।

আস্তে আস্তে সামনে ঝুঁকতে শুরু করলো মা। মা আমার হাত গুলো ছেড়ে দেওয়ার পরেও, আমি মায়ের বুক থেকে হাত সরাতে পারলাম না, যেন ওগুলো আঠা দিয়ে লেগে গেছে মায়ের ব্লাউজের সাথে। অবাক হয়ে মায়ের মুখের দিকে তাকালাম আমি, একটু একটু করে আমার দিকে এগিয়ে আসছে মায়ের সুন্দর মুখটা। টানাটানা চোখ গুলো এক ভাবে তাকিয়ে আছে আমার দিকে। মায়ের অনিয়মিত নিশ্বাস ঠেকে যেতে লাগল আমার ঠোটের ওপর। মা আমার খুব কাছে এসে নিজের মাথাটা এক পাশে সামান্য হেলিয়ে দিল। এত কাছ থেকে মায়ের ঠোটের উষ্ণতা পর্যন্ত অনুভব করতে পারছি আমি কিন্তু মা আর এগুচ্ছে না। যেন ঘণ্টার পর ঘণ্টা পেরিয়ে যাচ্ছে ওই কয় এক মুহূর্তের অপেক্ষায়।

মা নিজের মুখ খুলে আমাকে ডাকতে শুরু করলো, অ..। আর ঠেকিয়ে রাখতে পারলাম না নিজেকে। নিমেষেই আমার বরফ হয়ে থাকা শরীরটা ওই এক জাদুর শব্দে গলে গেল। শীতল অনুভূতি দুরে ঠেলে সমস্ত শরীর হয়ে উঠলো এক অগ্নিপিণ্ড। উষ্ণ রক্ত ধারা ছড়িয়ে পড়তে লাগলো দেহের প্রতিটি শিরায়। আমার পাথরের মত হাত গুলোতেও পৌঁছে গেল জীবন ধারা। মায়ের বুকের ওপর হাত বুলিয়ে নিজের হাত গুলো মায়ের দু’পাশে ঠেলে দিয়ে জড়িয়ে ধরলাম মাকে। দু’হাতে মাকে নিজের কাছে টেনে নিয়ে নিজের ঠোট চেপে ধরলাম মায়ের ঠোটের সাথে। সাথে সাথে বজ্রপাতের মত বিদ্যুৎ স্রোত গিয়ে ঠেকে গেলো আমার পুরুষাঙ্গে, মুহূর্তেই শক্ত হয়ে উঠতে শুরু করলো ধনটা। মায়ের নরম মুখটা সামান্য ফাঁকা হতেই নিজের জীব ঠেলে দিলাম ভেতরে। মা আমার গাল দুই হাতে চেপে ধরে চুষতে শুরু করলো আমার জীবটা।

মায়ের মুখের সাদ পেতেই, মনে হল পৃথিবীতে আর কেউ নেই, কিছু নেই। যেন খোলা আকাশের নিচে শত তারার সামনে আমি আর মা। অজাচার, পাপ, পুণ্য, কিছুই যে আর যায় আসে। সমাজ জানলে জানুক। কিন্তু আমি এখন শুধু মায়ের মুখের সাদ চাই। চাই মায়ের রসালো দেহ থেকে কাপড়ের এই বাধন দু’হাতে ছিঁড়ে মাকে বুকে টেনে নিতে, মাকে জড়িয়ে ধরে মায়ের ভরাট শরীরের সাথে শরীর মেলাতে। চাই সব বারণ উপেক্ষা করে নিজের যৌনাঙ্গ পুরে দিতে সেই গুদে যা ছেলে হয়ে আমার কোনো দিন দেখাও উচিত না। চাই কাম স্বর্গের চুড়ায় পৌঁছে মায়ের শরীরের গভীরে নিজের বীর্য ঢেলে দিতে। এক পাশবিক শক্তিতে মাকে টেনে নিলাম আমার বুকের সাথে। কাপড়ের পাতলা পরতের মধ্যে দিয়ে নরম টলটলে মাই জোড়া অনুভব করতেই আর বসে থাকতে পারলাম না আমি, শুয়ে পড়লাম বিছানায়, মাকেও সাথে টেনে নিলাম আমার ওপর।

মায়ের খাটের ওপর শুয়ে আছি আমি। আমার সমস্ত দেহে বয়ে চলেছে এক অপূর্ব উত্তেজনার স্রোত। বুকের কম্পন এতই প্রগাঢ় হয়ে উঠেছে যেন যে কোন মুহূর্তে খাঁচা ভেঙে বেরিয়ে আসবে হৃদয়টা। লৌহ দণ্ডের মত শক্ত হয়ে দাড়িয়ে আছে আমার যৌনাঙ্গ, ক্রমেই বেড়ে উঠছে বীর্য-চাপ। আর এই সব কিছুর উৎস একটা ছোঁয়া, আমার ঠোটে আমার মায়ের নরম রসালো ঠোটের ছোঁয়া। কোনো দিন আমি কল্পনা করিনি এই মুহূর্তটাকে, যখন নিজের মা কে দু’হাতে জড়িয়ে ধরে মায়ের মুখে নিজের জীব ঠেলে দিয়ে মায়ের মুখের মিষ্টি সাদ গ্রহণ করবো আমি। কোন ছেলেই করেনা, কিন্তু এই অনুভূতি বোঝানোর ভাষা যে এখনও তৈরি হয়নি। যেন দেহের প্রতিটি কোনায় তৈরি হচ্ছে ছোট ছোট বিস্ফোরণ যেখান থেকে ছিটিয়ে বেরুচ্ছে কাম বাসনা।

মায়ের শরীরের যেখানে যেখানে ঠেকে গেছে আমার শরীর সেখান থেকেই ছড়িয়ে পড়ছে বিদ্যুৎ ধারা। মায়ের পিঠ বেয়ে নিজের হাত নামিয়ে নিয়ে গেলাম মায়ের কোমরের ওপর। মায়ের শ্যামলা মসৃণ তকে হাত ঠেকতেই মা যেন সামান্য কেঁপে উঠলো, আরো শক্ত করে জড়িয়ে ধরল আমাকে, আমার দেহের সাথে চেপে ধরল নিজের নরম ভরাট মাই গুলোকে। মায়ের দেহ থেকে ভেসে আসছে এক অপূর্ব সুবাস, যেন শত আতরের গন্ধকে হার মানায় এই নারী ঘ্রাণ। সেই বাসনায় পাগল হয়ে এবার আমি মাকে ঘুরিয়ে খাটের ওপর শুইয়ে দিলাম, মায়ের গায়ের ওপর উঠে শুলাম আমি। মায়ের মুখের সাদ থেকে নিজেকে ক্ষণিকের জন্য দুরে টেনে নিয়ে ঠোট বসালাম মায়ের গালে, তারপর চুমু খেতে খেতে এগিয়ে যেতে লাগলাম মায়ের গলার দিকে।

চোখ বন্ধ করে শুয়ে আছে মা, যতই আমি এগিয়ে যাচ্ছি মায়ের বুকের দিকে ততই ঘন হয়ে আসছে মায়ের নিশ্বাস। মায়ের ছোঁয়ায় পাগল হয়ে ব্লাউজের পাতলা কাপড়ের উপর দিয়েই একটা চুমু দিলাম মায়ের বুকে। কত বার কল্পনা করেছি মায়ের ভরাট স্তন গুলো নিয়ে খেলছি আমি। এখন বাস্তবটাকে বিশ্বাস হচ্ছে না। মায়ের বিরাট নরম মাই আর আমার ঠোটের মাঝে মাত্র দুই পরত পাতলা কাপড়। এক হাত এগিয়ে দিয়ে কাপড়ের ওপর দিয়েই চেপে ধরলাম মায়ের বাম মাইটা। উত্তেজনায় আমার নুনু পায়জামার মধ্যে লাফিয়ে উঠে গুঁতো মারল মায়ের উরুতে। অবাক হয়ে দেখলাম মা আমাকে বারণ করছে না, ঠেকাচ্ছে না। ব্লাউজের ওপর দুই হাত বসিয়ে আমি এবার হালকা হালকা চাপতে শুরু করলাম ডাঁশা আমের মত স্তন জোড়া। প্রতিটি চাপের সাথে মনে হল বিরাট আকৃতির মাই গুলো এই বুঝি উপচে বেরিয় এলো কাপড় ছিঁড়ে। উত্তেজনায় আমার ধন টনটন করছে, থেকে থেকে বেরিয়ে আসছে কাম রসের ফোটা।

সাহস করে নিজের হাত গুলে এবার ঠেলে দিলাম মায়ের বুকের মাঝখানে। মনে হল মা আমার দিকে তাকিয়ে আছে, মাথা একটু উঁচু করতেই মায়ের চোখে পড়ে গেল চোখ। মায়ের দৃষ্টিতে বাসনা আর উত্তেজনা মিশে একাকার হয়ে গেছে। মা যেন চোখ দিয়ে আমাকে অনুরোধ করছে, আর মাকে অপেক্ষা করাস না, অতুল, একটা একটা করে আমার গায়ের কাপড় খুলে আমাকে ন্যাংটা করে দে। এক ভাবে মায়ের দিকে তাকিয়ে হালকা একটা চাপ দিতেই খুলে গেলো মায়ের ব্লাউজের প্রথম হুকটা। মুহূর্তের জন্য যেন বন্ধ হয়ে গেলো আমার হৃৎস্পন্দন। আরও একটা চাপ দিতেই খুলে গেলো আরো একটা হুক। মায়ের বুকের চাপে ব্লাউজের গলা দু’ পাশে ফাঁক হতে শুরু করেছে। উঁকি দিতে শুরু করেছে মায়ের বুকের গভীর ভাজটা। আবার যেন আমার মনের পশুটা জেগে উঠল, মায়ের ব্লাউজ দু’হাতে ধরে শক্ত টান দিতেই, পড়পড় করে ছিঁড়ে গেলো বাকি হুক গুলো। হালকা গর্জন করে মা নিজের চোখ গুলো বন্ধ করে ফেলল, নিচের ঠোটটা কামড়ে ধরে মা নিজের মাথাটা ঠেলে দিল পেছনের দিকে। আমার চোখের ঠিক সামনে মায়ের কাঁচলি মোড়া টইটম্বুর স্তন গুলো। বিরাট মাই গুলো যেন অনেক কষ্টে এঁটে রেখেছে ফিনফিনে কাপড়ের অন্তর্বাস, উপর থেকে অনেকটাই উপচে বেরিয়ে আছে। এক অনন্ত কালের জমা খিধা মিটিয়ে, সেখানেই মুখ বসালাম আমি। মা নিজের দুই হাত আমার মাথায় রেখে, আমাকে টেনে নিলো নিজের বুকে। মায়ের বুকের নরম তকের সাদ মুখে পেতেই আমার ধন লাফিয়ে উঠল আবার।

মা আমার মাথা ধরে সামান্য নিচের দিকে ঠেলতেই, আমার ঠোটের ধাক্কায় নামতে লাগলো কাঁচলির সাদা ফিনফিনে কাপড় আর একটু একটু করে বেরিয়ে পড়তে লাগলো মায়ের শ্যামলা ভরাট স্তন গুলো। হঠাৎ আমার মনে হল, আর একটু নামলেই মায়ের বোঁটা ছুঁয়ে যাবে আমার ঠোট। মায়ের দেহের এই অমূল্য রতন চেখে দেখতে পাবো আমি। নিজের শরীরের বাসনায় হারিয়ে আরও একটু ঠেলে দিলাম মায়ের অন্তর্বাস আর…. আর…. জীবনে প্রথম বারের মত আমার ঠোটে স্পর্শ করে গেল আমার মায়ের স্তনাগ্র। মায়ের বৃন্ত থেকে যেন কয় এক হাজার ভোল্টের বিদ্যুৎ স্রোত ছড়িয়ে পড়তে লাগলো আমার দেখে। মায়ের বোঁটা আমার মুখে, না, না, বিশ্বাস হয় না। নিজের ঠোট গুলো ফাঁকা করে ঘামে ভেজা খয়েরি করমচা আকারের নিষিদ্ধ পিণ্ডটাকে মুখে পুরে নিলাম। অজাচার পাপের নোনতা সাদটা চুষতে লাগলাম আমি। আমার শিরায় শিরায় ছড়িয়ে পড়তে লাগল উত্তেজনা। কত কাল অপেক্ষা করেছি এই অপূর্ব অনুভূতির জন্য। আমার শরীরের প্রতিটি কোনা কেঁপে উঠতে লাগলো উত্তেজনায়।

মায়ের ভরাট উষ্ণ দেহ থেকে ভেসে আসছে যৌনতার মাতাল করা সুবাস। সেই সুবাসের টানে, নিজের হাতে মায়ের ব্লাউজ ছিঁড়ে মায়ের বুক আগলা করে দিয়েছি আমি। মায়ের কাঁচলি ঠেলে নামিয়ে নিজের মুখে পুরে নিয়েছি মায়ের শক্ত হয়ে ওঠা বৃন্ত। আর তার সাদে যেন আমার যৌনাঙ্গ ফেটে বেরিয়ে আসবে যৌনরসের প্লাবন। অন্তর্বাসের পাতলা কাপড়ের ওপারে মায়ের মাই গুলো। আর যে তর সইছে না। দু’হাতে চেপে ধরলাম মায়ের কাঁচলি, একটা হালকা টান দিতেই ফিনফিনে কাপড়ের বাধন থেকে লাফিয়ে বেরিয়ে এলো মায়ের স্তন গুলো। কী দারুণ রসালো। কত বার মাকে নগ্ন কল্পনা করেছি আমি কিন্তু এ যে তার সব কিছুকে হার মানায়। বিরাট টলটলে বুক গুলোতে তেমন ঝুল নেই। মোটা গাড় খয়েরি বোঁটা গুলো শক্ত হয়ে দাঁড়িয়ে আছে উত্তেজনায়। দুই হাতে মায়ের স্তন গুলো খামচে ধরে আবার মায়ের ঠোটের ওপর চেপে ধরলাম নিজের ঠোট।

আমার নিচে শুয়ে আছে আমার মা। মায়ের কাঁধ থেকে ঝুলছে মায়ের ব্লাউজের ধ্বংসাবশেষ। বাসনায় হারিয়ে আমিই দু’হাতে ছিঁড়ে ফেলেছি নিজের মায়ের সুতির ব্লাউজটা, তারপর এক টানে মায়ের বুকের শেষ আবরণ টুকুও নামিয়ে জড়ো করেছি মায়ের বুকের নিচে। নিজ হাতেই উলঙ্গ করে দিয়েছি নিজের মাকে, দিনের আলোতে বের করে দিয়েছি মায়ের ভরাট রসাল মাই জোড়া। আমার সব কল্পনাকে হার মানানো ৩৬ ডাবল ডি স্তন গুলোর থেকে আমার শরীরের ব্যবধান শুধু আমার গায়ের পাতলা শার্টটা। পাতলা কাপড়ের মধ্যে দিয়ে মায়ের বৃন্ত গুলো গুঁতো মারছে আমার বুকে। মায়ের দেহের উষ্ণতায় পাগল হয়ে আমি মায়ের জীব নিজের মুখে টেনে নিয়ে চুষেই চলেছি এক তীব্র ক্ষুধা নিয়ে।

থেকে থেকে মনে হচ্ছে এ সব কিছু স্বপ্ন না তো? ভয় হচ্ছে চোখ খুললেই হয়তো দেখবো আমি অন্য কোথাও। কিন্তু এই অনুভূতি যে সব স্বপ্ন কে হার মানায়। আমার দেহের সব উত্তেজনা জড়ো হতে শুরু করেছে আমার পায়ের মাঝে। পায়জামার মধ্যে দিয়ে লাফিয়ে উঠে মায়ের তলপেটে বেশ কটা গুঁতো মারল আমার যৌনাঙ্গ। এক ফোটা রস চুইয়ে বেরিয়ে এলো ধনের আগা থেকে। হঠাৎ পায়জামার ওপর অনুভব করলাম একটা ছোঁয়া। আমার দম বন্ধ হয়ে আসছে। এই মুহূর্তের জন্য কি পৃথিবীর কোনো ছেলেরই তৈরি হওয়া সম্ভব? পায়জামার ওপর দিয়ে যেই হাত টা আমার গোপন অঙ্গটাকে জড়িয়ে ধরল সেটা যে আর কারও না, আমার নিজের মায়ের। মায়ের ছোঁয়া পেতেই আমার ধন যেন আরও শক্ত হতে শুরু করলো, মায়ের হাতের মধ্যে লাফিয়ে উঠলো কয় একবার।

মা আমার ঠোট থেকে এক মুহূর্তের জন্য নিজের ঠোট সরিয়ে নিয়ে আমার কানের কাছে ফিসফিস করে বলে উঠলো, ও অতুল। মায়ের লাস্যময়ী কণ্ঠস্বরে পাগল হয়ে আমি আবার মায়ের মুখে চুমু দিতে শুরু করলাম আর একটা হাতে চেপে ধরলাম মায়ের বিরাট স্তনের একটি। বৃন্তে একটা হালকা টান দিতেই মা গর্জন করে আমার পায়জামার ফিতায় একটা আলতো টান দিলো। মা নিজের জীবটা আমার মুখের মধ্যে ঠেলে দিয়ে, একটু একটু করে নিজের হাত এগিয়ে দিতে লাগলো আমার পায়জামার মধ্যে। আমার তলপেটে মায়ের হাত লাগতেই আমার ধনের আগা থেকে আরো এক দু’ ফোটা রস বেরিয়ে এলো। মায়ের হাত আরো এগিয়ে যাচ্ছে, একটু একটু করে তল পেট পেরিয়ে মায়ের হাত পৌঁছে গেল আমার… আমার… আমার… ধনে। মায়ের নরম হাতটা আস্তে করে জড়িয়ে ধরল ছেলের যৌনাঙ্গ। ধনের আগায় জমে থাকা যৌন রস নিজের হাতে মাখিয়ে নিয়ে মা নিজের হাতে ডলতে লাগল আমার পুরুষাঙ্গটাকে। জীবনে প্রথম নিজের নুনুতে মায়ের হাতের ছোঁয়া পেয়ে আমার শরীরে ছড়িয়ে পড়তে লাগল বিদ্যুৎ স্রোত। আমার দেহের কোনায় কোনায় ছড়িয়ে পড়লো কাম বাসনার উত্তেজনা। মায়ের হাতের মধ্যে লাফিয়ে উঠলো আমার লেওড়া আর মা সাথে সাথে কয় একটা চাপ দিলো তার ওপর। আমি আর নিজেকে আটকাতে পারলাম না। যেন কয়েক যুগের জমাট বাঁধা কামরস বাধ ভেঙে বেরিয়ে এলো। আমার ধন থেকে থকথকে বীর্য ছিটকে বেরুতে লাগলো। মা সেই পিচ্ছিল রস হাতে মাখিয়ে চালিয়ে গেলো আমার ধন আগ-পিছ করা। মায়ের হাতের তালের সাথে আমার ধন টাটিয়ে আরো মাল বেরিয়েই চলেছে।

বীর্যপাত যেন চলল এক অনন্ত কাল ধরে। কাহিল হয়ে হাঁপাতে হাঁপাতে শুয়ে পড়লাম মায়ের বুকের ওপর। মা আমার পায়জামার মধ্যে থেকে আমার রসে ঢাকা হাতটা বের করে আনতে লাগল। সব এখনও একটা স্বপ্নের মত লাগছে। সত্যি কি নিজের হাতে আমার মায়ের রসালো সুন্দর দেহ টাকে অর্ধ নগ্ন করেছি আমি? মায়ের উলঙ্গ মাই গুলোর সাথে নিজের বুক ঠেসে ধরে মায়ের মুখে বসিয়েছি আমার মুখ? শুধু যে তাই না। মা-ও কি নিজের হাতে নিজের ছেলের যৌনাঙ্গ চেপে ধরে, সেই অজাচারে অংশ নিয়ে চালিয়েছে হস্তমৈথুন? হঠাৎ মনে হল আমার দেহের নিচে মায়ের দেহটা হালকা কাঁপতে শুরু করছে। আমি নিজের হাতে ভর দিয়ে মায়ের পাশে সরে যেতেই মা রসে ভেজা হাতটা দিয়েই অন্তর্বাসে ঢেকে দিলো নিজের নগ্ন বুকটা। মায়ের মুখের দিকে তাকাতেই খেয়াল করলাম মায়ের বন্ধ চোখ গুলোর নিচে পানি জমতে শুরু করেছে। হঠাৎ আমার মনটা খালি হয়ে আসতে লাগল। মনে হল শত ছোট ছোট কাঁচের টুকরো ফুটছে আমার শরীরে। মা নিজের ঠোট চেপে ধরে নিজের মাথা দু’দিকে নাড়তে লাগল। শাড়ির আঁচলটা বুকে টেনে নিয়ে মা ঘুরে আমার দিকে পিঠ ফিরিয়ে দিল। ঘরের নীরবতা ভেঙে ভেসে এলো মায়ের অশ্রু ভেজা কণ্ঠ, এ আমি কী করলাম।

No comments:

Post a Comment

'