সতর্কীকরণ

আপনার যদি ১৮+ বয়স না হয় তবে দয়াকরে এই সাইট ত্যাগ করুন! এই সাইটে প্রকাশিত গল্প গুলো আমাদেব় লেখা ও ইন্টারনেট থেকে সংগ্রহ করা, শুধু আপনাকে সাময়িক আনন্দ দেয়ার জন্য!

Sunday 5 April 2020

কামুক মা কামিনী

আমি সন্দীপ। আমার বয়স ২২ বছর, আমি কলকাতায় থাকি। আমাদের পরিবারে আমরা ৩ জন সদস্য আমি, মা আর বাবা। বাবা সার্ভিস করেন আর মা হাউসওয়াইফ। আমার কলেজ সবে শেষ হয়েছে আর চাকরি খুজছি। এবার আসি আসল কথা তে।
যেহেতু আমার ২২ বছর বয়স তাই এই সময় মেয়দের প্রতি নজর থাকাটা স্বাভাবিক আর আমার একটু বয়স্ক মহিলা বেশী পছন্দ। আর এখন আমার পছন্দের মহিলা হল আমার মা।


আমার মায়ের নাম কামিনী, যেমন নাম তার তেমন কামনা। বয়স ৪৩, কিন্তু দেখলে ভাববে ৩৫ হবে, শরীর বেশ হট, ঠিক যেন নায়িকা। আর আমার বাবা ও খুব চুলবুলে, ভীষণ ফ্যান্টাসীপ্রেমী। আমরা বাড়িতে সব কিছু ওপেন আলোচনা করি। আর এন্জয়ও করি।
আমার মা সব সময় ওপেন মাইংডেড থাকে আর ক্যাজুয়াল জামা কাপড় পড়ে। ফলে আমারও স্বাভাবিক ভাবেই অনেক কিছু নজরে আসে। কিন্তু আমি সেভাবে কিছু নি না। আমার মা আলল্টিমে স্লিভলেস ব্লাউস আর শাড়ি পড়ে আবার স্লিভলেস ম্যাক্সীও পড়ে। আর ব্লাউস গুলো প্রায় ব্রা কাট টাইপ।
কাপড়টা প্রায় আঁচল থেকে সরে যায় আর বুকের দীর্ঘ খাঁজ দেখতে পাই। কিন্তু তা বলে মা কোনদিন তাড়াতাড়ি কাপড় ঠিক করে না। আমার সব থেকে ভালো লাগতো মায়ের আর্মপিটস বা বগলের তলা, সব সময় শেভ করা থাকে।
যখনি চুল বাঁধতে হাত উঁচু করে তখনি দেখতে পেতাম ওটা, কখনো ঘামে ভেজা আবার কখনো শুকনো। আর মায়ের বগলের তলা দেখলেই সেক্স উঠে যাই আমার। কিন্তু কিছু করার থাকতো না আমার।
আর তেমন মাই দুটো। আহাঃ যেন দুটো বাতাবী লেবু, মনে হয় পেলে সব রস চুষে খাবো।
আমি শুধু ভাবি বাবা খুব ভাগ্যবান যে এরকম একটা মেয়েকে বিয়ে করেছে আর তার সাথে রোজ সেক্স লাইফ এঞ্জয় করে।
একদিন রাতের কথা। আমি আমার ঘরে শুয়ে আছি আর বাবা আর মা পাসের ঘরে। বেশ রাত হয়েছে , হঠাৎ করে দেওয়াল ভেদ করে কিছু আওয়াজ ভেসে আসছে। আমার ঘুম ভেঙ্গে গেলো আর আলো জ্বাললাম। দরজা খুলে বাইরে গেলাম। দেখি বাবার ঘরে আলো জ্বলছে আর দরজা ভেজানো। আমি ডাকতে যাবো আর অমনি আওয়াজ শুনতে পেলাম।
মা- আহ কী সুন্দর চুদছ গো… চোদো, চোদো…
বাবা- অনেক হলো… এবার এসো তো দেখি একটু ঠান্ডা করো আমায়… (এই বলে বাবা মায়ের গুদে ধন ভরে দিলো)
মা- আহ… আহ আস্তে গো।। আস্তে …
(আমার চোখের সামনে তখন বাবা আর মা পুরো উলঙ্গ। মায়ের বড়ো বড়ো মাই গুলো দেখে আমি অবাক… এতো বড়ো… না জানি কতো দুধ আছে ওতে। দেখি বাবা আনন্দে মাই গুলো টিপছে আর একটা মাই মুখে নিয়ে চুষছে।)
মা – আহ… জোরে জোরে আর জোরে মারো… আহ খাও খাও… মাই কামড়ে খাও… (আর আওয়াজ হচ্ছে থপ … থপ … থপাৎ … থপ… আর তাতেই আমার ঘুম ভেঙ্গেছিল)
আমি তো দেখে গরম হয়ে গেলাম আর আমার ধনও ফুলে ৭ ইঞ্চি হয়ে গেছে
মা – আমার আসছে… আমার আসছে… জোরে আর জোরে দাও … ফাটিয়ে দাও… আআহ… বেড় হচ্ছে … আহ (এই বলে মা গুদের জল খসালো… কিন্তু বাবা তাও দিয়ে যাচ্ছে ঠাপ)
মা – আহ… সত্যিই মাইরী তোমার বাড়ার ক্ষমতা আছে… আমার বেড়িয়ে গেলো কিন্তু তুমি ঠাপিয়ে যাচ্ছ এখনো। দাও দাও আরো জোরে দাও।
বাবা – আহ… আসছে আসছে… বেরবো উফফফফফফফফফফফফফফফফ… আহ… ( বলে বাবাও মার ভেতরে মাল ফেলে দিলো আর চরম শান্তি পেলো)
দেখলাম দুজনেই বেস ঘেমে গেছে আর মা কে তো চরম সেক্সী লাগছে ঘাম ভেজা শরীরে।
মা – কী বেড়িয়ে গেলো তো তোমার (বলে মা বাবার মুখে হাত বুলিয়ে দিচ্ছে আর বাবা ক্লান্ত হয়ে মায়ের বুকে মাথা রেখে শুয়ে পড়লো। মাও বাবাকে জড়িয়ে ধরে শুয়ে পড়লো)
আমি এসব দেখে ঘরে গিয়ে সারা রাত শুধু ভাবতে লাগলাম আমি কবে এমন সুযোগ পাবো। তারপর আমি ভাবলাম আমার মা তো অপূর্ব সুন্দরী আর কী চাই। আর আমার মাও বেশ ফ্রাঙ্ক তাই শুধু মাকে রাজী করাতেই হবে। এই ভেবে শুয়ে পড়লাম।
পরদিন সকলে বাবা তাড়াতাড়ি কাজে বেড়িয়ে গেলো আর আমি তখনো শুয়ে ছিলাম। রাতে তো ভালো ঘুম হয়ে নি। মা আমার ঘরে ডাকতে এলো। মায়ের পরনে ছিলো রংয়ের স্লিভলেস ব্লাউস আর শাড়ি।
মা – বাবু এই বাবু… ওঠ রে… বেলা হয়ে গেলো… বাবু…
আমি – দূর এখন ভালো লাগছে না… ঘুম পাচ্ছে…
মা – উঠে পর আমাকে বিছানা তুলতে হবে।
আমি- দূর শরীর ভালো লাগছে না … পরে উঠব।
মা – দেখি কী হয়েছে… (বলে আমাকে সোজা করে আমার পাসে বসে হাত দিয়ে আমার কপালে হাত দিয়ে দেখল … মা একটু দূরে বসে ছিলো বলে আমার দিকে একটু এগিয়ে আসতেই মায়ের শাড়িটা আঁচল থেকে পরে গেলো আর ঘুম থেকে উঠেই এমন সুন্দর দুটো দুদু দেখতে পেলাম… আহা কী দৃশ্য)
মা- জ্বর হয়েছে নাকি… কই না তো শরীর তো তেমন গরম নয়…
আমি – না গো শরীরটা ম্যাচ ম্যাচ করছে (যেই দেখলাম আঁচল পড়ে গেছে আমার গায়ের ওপর অমনি আমার হাতটা আঁচলের ওপর ফেলে দি যাতে কাপড়টা তুলতে না পারে আর আমি মায়ের হাতটা ধরে একটা চুমু খাই)
মা – বাবা কী বেপার? এতো ভালোবাসা।
আমি – কেনো? নিজের মা কে একটু আদর করবো না… তোমাকে খুব সুন্দর দেখতে মা।
মা – তাই বুঝি?
আমি – হুম্… তাই (বলে আমি মা কে জড়িয়ে ধরলাম)
মা – আমার সোনা ছেলে… কী হলো রে আজ তোর? এতো ভালবাসছিস আমায়?
আমি – আমি তোমাকে খুব ভালোবাসি। তুমি জানো না… তুমি খুব সুন্দর মা।
মা – ইশ, বাবু…
আমি – তোমার গায়ের কী সুন্দর গন্ধ গো মা। আর কী নরম গা তোমার।
মা – তাই, মেয়েদের শরীর নরমই হয়… তুই জানিস না? কেনো কোনদিন কোনো মেয়েকে জড়িয়ে ধরিস নি?
আমি – (মাকে জড়ানো ছেড়ে) না… আমি শুধু তোমাকেই ভালবাসি আর তাই তোমাকেই জড়িয়ে ধরি।
মা – পাগল ছেলে… লোকে কী বলবে, এতো বড়ো ছেলে মাকে এভাবে ভালোবাসে…
আমি – তুমি তো বলো ছেলে মায়ের কাছে সবসময় ছোটো থাকে, তাহলে?
মা – তা বটে, কিন্তু …
আমি – আর কিন্তু নো… (বলে আমি মায়ের গালে একটা চুমু খেলাম)
মা – (একটু অবাক হয়ে) ওরে সোনা এতো ভালবাসিস না আমায়… বৌ পেলে তো আমায় ভুলে যাবি পরে…
আমি – না কখনো নয়… তুমি আমার রানী। তোমার জায়গা কেউ নিতে পারবে না…
মা – ইশ আমার সোনা (বলে মা আমাকে একটা চুমু খেলো আর আবার আমায় নিজের শরীররে জড়িয়ে ধরল)
আমি আরো শক্ত করে মাকে জড়িয়ে ধরলাম। মায়ের ফিতে জোরে আঙ্গুল দিয়ে খামছে ধরলাম আর ঘারে একটা চুমু খেলাম। মায়ের একটা গরম শ্বাস আমার কাঁধে এসে পড়লো। এভাবে ৩ মিনিটা থাকার পর।
মা – সর বাবা… দেখি আমায় উঠতে হবে রে… কাজ আছে… (বলে আমার গালে হাত বুলিয়ে উঠে দাড়াল আর আমার মুখের সামনে দুটো বাতাবী লেবুর মতো মাই দুটো দুলে দুলে। যেন আমায় ডাকছে।)
আমি – না মা, এখন নয়… (বলে আবার মাকে জড়িয়ে ধরলাম আর এবার আমার মুখটা পুরো মায়ের মাই এর খাঁজে ঢুকিয়ে দিলাম। আআআআহ… কী নরম… কী গরম… যেন শিমুল তুলোর মতো নরম… পুরো স্পন্জ)
মা – ঊহ … পাগল ছেলে আমার… আবার কী হলো… এতক্ষন তো আদর খাওয়া হলো… আবারও খেতে হবে।
আমি – জানি না মা, কেনো জানি আজ তোমাকে ছাড়তে ইচ্ছে করছে না…। তুমি যদি আমার চেয়ে বয়সে ছোট হতে তাহলে তোমাকেই আমি বিয়ে করে নিতাম…
মা – কী, হাআাআহাআ… বোকা… মাথাটা পুরো গেছে।
মা – সর তো সর… (বলে আমায় শুয়ে দিলো আর আমার শরীর এর ওপর থেকে কাপড়টা তুলে নিলো। যেই না তুলে নিতে গেলো অমনি আমার খাড়া ধনটায় মায়ের হাতটা লেগে গেলো। মা ও অবাক হয়ে গেলো) এটা কী, কী হয়েছে?
আমি – কী হলো? কী হয়েছে?
মা – তরো টোঙা তো দাড়িয়ে গেছে?
আমি – মানে?
মা – মানে? তুমি জানো না… (হেঁসে, ঢং করে)… আমার সোনা ছেলে বড়ো হয়ে গেছে (বলে হেঁসে চলে গেলো।)
আমি – আমিও আনন্দে আরেকটু শুয়ে পড়লাম আর একটু পরে উঠে গেলাম।
দুপুর বেলা খাবার সময় এলো। মা আমায় ডাকলো। আমি গিয়ে বসলাম খাবার ঘরে। দেখি মা একটা ব্রা কাট সাদা স্লিভলেস ব্লাউস পড়ে রান্না ঘর থেকে বেরলো। উহহহফফফফফ মাইরী কী লাগছিলো মা কে। পুরো ঘামে ভিজে গিয়েছিল মা। শাড়ির আঁচলটা প্রায় দড়ি টাইপ সরু হয়ে গিয়ে দুটো মাই এর মাঝ দিয়ে জাস্ট টানা ছিলো। আর মাই দুটো ঘামে ভিজে ব্লাউস থেকে প্রায় বেরিয়ে আছে। মা ব্রা পড়ে নি বলে বোঁটা গুলো স্পস্ট বোঝা গেলো। পুরো খাড়া হয়ে ছিলো। মায়ের চুলটা খোলা ছিলো।
মা – খেতে দি তোকে?
আমি – হ্যাঁ। চলো এক সাথেই খেয়ে নি।
এটা শুনে মা আমার সামনেই চুলটা হাত উঁচু করে বাঁধলও আর ঘামে ভেজা বগলটা দেখতে পেলাম। পুরো চক চক করছিলো। উফফফফফফ মনে হচ্ছিল যেন চেটে চেটে খাই মায়ের বগলটা।
এবার মা খাবার নিয়ে এলো। মা আমাকে খাবারটা দিতে এসে আমার পাসে দাড়াল। কী সুন্দর একটা যৌবন ভড়া ঘামে ভেজা শরীর এর গন্ধ আসছিলো। নুন এর কৌটোটা একটু দূরে ছিলো বলে মা ওটা হাত বারিয়ে যেই নিতে গেলো অমনি মায়ের বাম দিকের মাইটা আমার মুখে ঘসা খেয়ে গেলো। আআহ কী নরম মাইরী। এভাবে খাওয়া দাওয়ার পর আমরা উঠে গেলাম আর শোবার জন্য রেডী হলাম।
আমি একটু তাড়াতাড়ি শুয়ে পড়লাম এসে, ঘুম ঘুম পাচ্ছিল আর মা কাজ সেরে এসে শুলো আমার পাসে। আমি একটু ঘুমিয়েই পড়েছিলাম।
মা – কীরে বাবু ঘুমালী নাকি?
আমি – হুম,, কই না তো…
মা – ওই তো ঘুমালী…
আমি – (চোখ খুলে দেখি মা আমার পাসে আমার দিক করে আধ শোয়া হয়ে শুয়ে আছে। কাপড়টা আঁচল থেকে ফেলে দিয়েছে আর মাই গুলো যেন ফেটে বেড়িয়ে আসছে।
মায়ের বগলটা একদম আমার মুখের কাছে। আমার বুকে ঢীপ্ ঢীপ্ বেড়ে গেলো। গরম কাল তো তাই খুব গরমও ছিল আর দেখি মাও বেশ ঘেমে গেছে। মায়ের গলা থেকে ঘাম গড়িয়ে বুকের মাই এর খাঁজের ভেতর ঢুকে যাচ্ছে। আমার দেখে খুব লোভ লাগছিলো চেটে চেট খাবার। মা আমার বুকে, পেটে আর মাথায় হাত বুলিয়ে দিচ্ছে) না গো এমনি … চোখ বুঝে এসেছিলো। তুমি আসতে দেরি করছিলে তাই… (বলে মায়ের হাত ধরে আবার একটা চুমু খেলাম)
মা – তাই? এইতো সোনা আমি এসে গেছি।
আমি – আসলে কাল আমার রাতে ভালো ঘুম হয় নি তো। তাইই…
মা – কেনো?
আমি – আর কেনো? তোমাদের জন্য… রাতে যা আওয়াজ হয়…
মা – (একটু ঘাবরে গিয়ে) কিসের আওয়াজ?
আমি – কাল রাতে তোমাদের ঘর থেকে আওয়াজ আসছে শুনে তোমাদের ঘরে যেতেই দেখি…
মা – কী, কী দেখলি?
আমি – দেখলাম বাবা তোমাকে আদর করছে আর তুমি আদর খাচ্ছ আর আওয়াজ করছও।
মা – বাবু… কী বলছিস কী?
আমি – একদম ঠিক বলছি, সত্যি তো?
মা – সব তোর বাবার জন্য… ছি ছি… কতবার বলি দরজা বন্ধ করতে… সে সব নো… আদর করার যেন ধৈর্য ধরে না।
আমি – বাবার আর কী দোস বলো। এতো সুন্দর বৌ থাকলে আর কী কারো মাথার ঠিক থাকে।
মা – বকিস না তো। কী দেখেছিস তুই?
আমি – সবই দেখেছি… তোমকে খুব সেক্সী লাগছিলো মা। তোমার ফিগারটা দারুন। বাবা যে হারে তোমাকে হাত বোলাচ্ছিলো… উফফফফ
মা – চুপ কর…
আমি – কেনো, ঠিক বলছি না আমি…
মা – এসব কথা মা আর ছেলের মাঝে বলতে নেই…
আমি – মা একটা অবদর রাখবে।
মা – কী?
আমি – আমকেও একটু আদর করবে।
মা – আমি তো তোকে আদর করি সোনা।
আমি – না। বাবার মতন আদর।
মা- না বাবু তা হয় না। আমরা স্বামী স্ত্রী কিন্তু তুই আমার পেটের ছেলে। তা হয় না।
আমি – কেনো হয় না। ছেলে মা কে আর মা ছেলে কে তো ভালবাসবে এতো স্বাভাবিক আর আমি তো তোমার খেয়াল রাখবো।
মা – কিন্তু তা বলে এটা হয় না। তুই খুব বাজে হয়েছিস জানিস তো…
আমি – প্লীজ় মা প্লীজ়… আমি তোমার সব কথা শুনি আর যা বলো তাই করি। এটা আমার অনুরোধ।
মা – তা বলে এইসব। না না। বিয়ের পর বউের সাথে করবি।
আমি – কোথায় আমার সুন্দরী মা আর কোথায় বৌ। প্লীজ় মা।
মা – না বাবু না।
আমি – তবে ঠিক আছে এরপর আমি যদি কিছু বাজে কাজ করে ফেলি আমাকে তখন দোস দেবে না।
মা – কী ভুল কাজ?
আমি – জান তো আমি বড় হচ্ছি। আমারও দু দিন বাদে অন্য মেয়েকে ভালো লাগলে কিছু যদি উল্টো পাল্টা করে ফেলি আমাকে বলবে না।
মা – না। বাবু কী বলছিস তুই। একদম এসব করবি না। আমি আছি যা দরকার আমাকে বলবি।
আমি – বলছি তো দাও না। তোমার কাছে চাইব না তো কার কাছে চাইব?
মা – আচ্ছা লোকে কী বলবে বলত?
আমি – লোকের কথা ছাড়ো। ঘরের কথা কে জানবে? আছা মা বলতো আমাকে তোমার ভালো লাগে না?
মা – তা লাগবে না। তুই তো আমার সোনা। আচ্ছা তোর আমাকে এতো ভালো লাগলো কেনো?
আমি – তোমার ফিগার দারুন মা। তোমার ঠোট দুটো যেন গোলাপের পাপড়ি। তোমার স্লিভলেস ব্লাউস পড়া শরীর দেখলে আমি পাগল হয়ে যাই। কী সুন্দর ক্লীন শেভড বগল, কী বড়ো মাই, কী সুন্দর পেটি আর নাভী। যেন দুধে আলতা গায়ের রং। তুমি যখন কিচেন থেকে কাজ করে ঘেমে বেড়িয়ে আসো তখন মনে হয়।
মা – কী মনে হয়?
আমি – মনে হয়ে তোমার মাই গুলোতে মুখ ঢুকিয়ে দি আর বগল গুলো চাটি… উফফফফ
মা – দুস্টু ছেলে আমার… এতো ভালবাসিস আমায়?
আমি – হম্ংম্ং…
এই বলে আমি মাকে হঠাৎ করে কিস করতে শুরু করি। উফফফফফফফফফ মাইরি কী সুন্দর নরম গোলাপের পাপড়ির মতো ঠোট। মা ও কোনো বাধা দিলো না। আমি মায়ের ওপরের আর নীচের ঠোট দুটো লাগাতার চাটতে লাগলাম আর লালাতে ভরিয়ে দিলাম।
নীচের ঠোটটা চাটছি আর কামরাতে থাকছি। এই ভাবে কিস করার পর আমি মায়ের ওপর উঠে শুলাম। কী নরম শরীর মাইরী। এমনিতেই গরম তারপর দুজেনের গরম শরীর মিলে পুরো রেড হট পরিবেশ তৈরী হয়ে গেলো।
এবার আমি ঠোট থেকে নেবে বগলে চলে এলাম। আমার সেরা জায়গা মায়ের শরীর এর। বিশ্বাস করো বন্ধুরা একটু ও চুল নেই। পুরো ক্লীন। আমি আনন্দে চাটতে থাকলাম আর মনে হচ্ছে যেন আমার ফেভারিট কোনো ডিস খাচ্ছি। একবার এটা চাটছি তো আরেকবার ওটা। কী সুন্দর ঘামে ভেজা একটা গন্ধ বের হচ্ছে। আর আমি চেটে যাচ্ছি।
মা – কী করছিস বলত, এখানে এমন কী আছে?
আমি – তুমি বুঝবে না মা…
মা – আচ্ছা নে বাবা যা খাবার খা।
আমি মায়ের বগল দুটো লালাতে ভরিয়ে দিলাম আর গন্ধ উপভোগ করলাম। আআহ কতদিনের সাধ মেটলাম। মায়ের বগল দুটো আমার লালাতে চক চক করছিলো। এবার আমি একটানে ব্লাউসটা খুলে দিলাম আর খুলে দিতেই মায়ের বাতাবী লেবুর মতো মাই দুটো ঠেলে বেড়িয়ে এলো।
আমি আর দেরি না করে সঙ্গে সঙ্গে মুখ ঢুকিয়ে দিলাম। উফফফফফফ আআআহ কী নরম মাইরী… বলে বোঝাতে পারবো না। আমি মাই দুটো নিয়ে চটকাচ্ছি আর মা মুখ দিয়ে আআআহ।
আমি একটা মাই পুরো মুখে নিয়ে চুষছি আর আরেকটা টিপছি। আআহ কী মিস্টি… এতবড় মাই যে আমার পুরো হাতে আসছে না। যেই ফস্‌কে যাচ্ছে অমনি আরো জোরে টিপছি…
আমি – মা কী মিস্টি গো তোমার মাই গুলো। আর কী বড়ো তোমার বোঁটা দুটো।
মা – তাই… ভালো লাগছে? খা বাবা খা… সেই ছোটো বেলায় খেতিস আবার এখন খাচ্ছিস… মন ভরে খা…
আমি – দাড়াও (আমি এটা বলে রান্নাঘরে গিয়ে একটা মধুর শিসি নিয়ে এলাম)
মা – কী করবি এটা নিয়ে?
আমি – দেখো না…
এই বলে আমি মায়ের মাই দুটোতে মধু ঢেলে চাটতে লাগলাম… বোঁটা দুটো তেও মধু ঢেলে চাটতে লাগলাম। মা আরও এগ্জ়াইটেড হয়ে পড়লো। এভাবে মধু ঢালছি আর চাটছি, খাচ্ছি আর কামরাচ্ছি। মা কেঁপে উঠছে আর বলছে সোনা রে সোনা… উফফফ আমার বাবু রে…
এবার আমি বুক থেকে নেবে মায়ের পেটির দিকে আসতে থাকি… উফফফফ কী নরম পেটি গো তোমার মা… যেকোনো শিমুল তুলোর বালিস হার মেনে যাবে… একটা হালকা গর্ত মায়ের নাভীতে। এবার নাভীতেও একটু মধু দিলাম আর চাটতে থাকলাম। মা ছট্‌ফট্ করে উঠছে।
আর আমি থাকতে না পেরে এবার আমি মায়ের সায়ার দাড়িটা টান মেরে খুলে দিলাম। বেস খুলতেই আমার লোভ যেন আরো বেড়ে গেলো। গুদটাও ঝাকাস। পুরো ক্লীন শেভড পুসী।
আমি বলে উঠলাম… ঊহ মা গো। বলেই আমি আমার মাথাটা মায়ের গুদে গুজে দিলাম। মা তো আনন্দে আমার মাথাটা চেপে ধরলো গুদে। আমিও আনন্দে চাটতে লাগলাম আর উংলি করতে লাগলাম।।
মা – চাট্ সোনা চাট্… চাট্… চাট্…
আমি একটু মধু দিয়ে আরো পিচ্ছিল করে জোড় কদমে চাটতে লাগলাম।
মা – আহ… কী সুখ দিচ্ছিস রে… তোর বাবাও এতো সুখ দিতে পারে না… চাট্ চাট্ চাট্… আহ আহ… উহহহফফফফফ…আহ চাট্ সোনা…
আমার লালা পুরো মায়ের গুদে ভর্তী… আমি চাটতেই থাকছি। আর কিরম একটা সোঁদা সোঁদা গন্ধ আসছিলো…
উংলি করতে করতে বুঝলাম মায়ের গুদে রস জমেছে… ভেতরটা বেশ চপ চপ করছে…
মা – আর পারছি না… আহ…উফফফফফফ… আসছে আসছে আসছে… আমার… বেড়বে চাট্ চাট্… আআহ …ঊঃ…উফফফফফ… বেড়বে রে বেড়বে… আহ আহ……
বলেই মা আমার মুখে জল ছেড়ে দিলো চিরিক চিরিক করে। অন্তত ৩-৪ বার… আমার মুখ পুরো ভিজে গেলো…
আমি – মা দেখো কী করলে…।
মা – আহ…উফফফফফ… (দেখি মায়ের শরীরটা কাঁপছে আর পরম শান্তি পেয়েছে)। কী হয়েছে রে বাবু?? দেখি… (বলে উঠে কাপড় দিয়ে আমার মুখটা মুছে দিলো আর একটা কিস করলো) আমায় খুব শান্তি দিলি রে সোনা।
আমি – কিন্তু আমার বুকের আগুন তো এখনো নেভে নি মা।
মা – হুম… এবার আমার পালা (বলে আমায় শুইয়ে দিলো আর আমার ধনটা হাতে নিলো)
এই প্রথম কেউ আমার ধন হাতে নিলো। কী নরম হাতটা। এতে আমার ধন আরো শক্ত হয়ে গেলো আর আমার বুক আরো জোরে জোরে ঢুকপুক করতে লাগলো। দেখি মা আমার ধনটা ধরে ধীরে ধীরে খেঁচে দিচ্ছে।
আমি – জোরে দিও না মা। পড়ে যাবে।
মা – আমি জানি সোনা…
বলে আমার বিচি দুটো চুষতে লাগলো। আআহ কী সুখ… যেনও স্বর্গ পেলাম হাতে… কাঠি আইসক্রিমের মতো চুষতে লাগলো আর আমি আনন্দে ছট্‌ফট্ করতে লাগলাম। এরপর মা আমার ধোনটার আগা থেকে গোড়া অব্দি জীব দিয়ে চাটতে লাগলো।
আমি কাম শিহরণে পুরো কাঁপতে থাকলাম। আমি আর পারছিলাম না। সেটা বুঝে মা আমার ধোনটা মুখে পুরে নিলো আর পুরো দমে চুষতে লাগলো। আমি তখন অজানা আনন্দ আর শারীরক সুখে দিশেহারা হয়ে গেলাম। পুরো নতুন অনুভুতি। আমার ধনটা সুরসুর করতে লাগলো। আর আমার মুখ থেকে শুধু তৃপ্তির আসছে।।
আমি – আআআহ…উ……ঊঃ মাআ গো… আহ আর পারছি না…
মা কোনো কথা কানে না নিয়ে পুরো দমে জোরে জোরে চুষছে। এক এক সময় আমার ধোনটা পুরোটা মুখে পুরে নীচে আর কিছুক্ষন মুখের ভেতর রেখে দিচ্ছে। মুখের গরম লালাতে আমার ধনটা পাগল পড়া ভাব হয়ে উঠছে। আবার মুখ থেকে বাড়াটা বেড় করে নিয়ে মুন্ডির ওপরটা জীব দিয়ে বোল্লাচ্ছে… এতে আমার কাপুঁনি আরো বাড়ছে। এই ভাবে কিছুক্ষন চলার পর আমি আর ধরে রাখতে পারলাম না।
আমি – মাআ… বের করছি… আআহ… উহ… আহ…ওহ
আমি মায়ের মুখে আমার বড়াটা পুরো ঢুকিয়ে চেপে ধরলাম আর গল গল করে মুখ ভর্তী মাল ঢেলে দিলাম। অনেক দিন না খেঁচার জন্য প্রচুর মাল জমে ছিলো আর আজ তা পুরোটা বেড়িয়ে গেলো।
এতো মাল বেড়িয়েছিলো যা মায়ের মুখে পুরোটা ধরে নি। আমার বাড়া বেয়ে গড়িয়ে পড়ছিলো। দেখি মা মুখের মালটা গিলে খেয়ে নিলো আর বাকি মালটা চেটে চেটে খাচ্ছে। আমি তো আনাবিল আনন্দ পেলাম আর ক্লান্ত হয়ে পড়লাম। দেখি মা এসে আমার পাশে আধশোয়া হয়ে শুলো আর বলল…
মা – কী রে বাবু এবার ঠান্ডা হলি তো? ভালো লাগছে?
আমি – তুমি দারুন মা। তোমার মুখে জাদু আছে।।
মা – তোর ধনটাও দরুন হয়েছে রে। কতো মাল জমিয়ে রেখেছিলিস… তোর বাবার থেকে তো এতো বের হয় না। আর কতো বড়ো রে। প্রায় ৭ ইঞ্চি। পুরোটা নিতে আমার দম বন্ধও হয়ে আসছিলো।
আমি – কিন্তু ভালো লাগলো তো?
মা – হুম্।। হ্যাবক। কিন্তু খেলা তো এখনো বাকি আছে বাবু?
আমি – হুম্। শুধু কোয়ার্টর ফাইনাল আর সেমি ফাইনাল হয়েছে… এবার ফাইনাল হবে। কিন্তু তার আগে একটু জিরিয়ে নেওয়া যাক।
মা – হুম্… আমি তোকে আদর করে দিচ্ছি… দেখ তোর ভালো লাগবে।
এই বলে মা আমার সারা গায়ে হাত বুলিয়ে দিতে থাকলো আর আদর করতে লাগলো। আমিও মায়ের মাই দুটো মাঝে মাঝে চুষছি আর টিপছি। আরো কতো কথা বলছি।
মা আদর করতে করতে আমার ধোনটা নিয়ে ঘসছে আর রগড়াচ্ছে। এতে ধীরে ধীরে আমার ধন শক্ত হতে লাগলো।
মা – এইতো আমার সোনারটা শক্ত হয়ে গেছে। কী খেলার জন্য রেডী তো?
আমি – একদম।
এই বলে আমি মা কে চিৎ করে ফেলে ধোনটা মায়ের গুদের কাছে নিয়ে সেট করে আলতো ঠাপ দিলাম। একটু ঠাপেই সেটা কিছুটা ঢুকে গেলো আর তারপর ঠাপটা একটু বাড়াতেই ধনটা পুরোটা ঢুকে গেলো। আআআআহ কী যে সুখ পেলাম। সঙ্গে সঙ্গে মা আওয়াজ করে উঠলো।
মা – আআআহ… ইইইইসস্শ…ঊহ…আআহ
আমি – উফফফফ…আআআহ…ইসস্শ…আআহ
এইভাবে ঠাপাতে শুরু করলাম।
গুদের ভেতরটা রসে জ্যাপ জ্যাপ করছে আর মনে হচ্ছে আমার ধনটাকে গিলে খাচ্ছে। যখনই ভেতর থেকে বের করে আবার ভেতরে ঢোকাচ্ছি মনে হচ্ছে কোন রসের সাগরে আমার বাড়াটা ডুবে যাচ্ছে। মায়ের গুদের ভেতরের চামড়ার ঘর্সনে আমি আর উত্তেজিতো হয়ে যাচ্ছি …
মা – আহ… মার সোনা …মার, আজ মেরে মেরে গুদ ফাটিয়ে দে… জোরে মার জোরে…
আমি – মা আ গো… কী আরাম দিচ্ছ গো (আমি চুদচি আর মাই গুলো টিপছি)
মা – জোরে জোরে আর জোরে…আআহ…উফফফফুফ… আআহ … ওহ…
আমি – আআআ……উআআআঅ…ওহ… ( ঠাপস ঠাপস্ আওয়াজ হচ্ছে)
এইভাবে চোদন চলছে আর সুখের চরম সীমানায় আমরা পৌছে যাচ্ছি…
মা – আমার বেড়বে …আহ… আহ…উফফফফফ… ওহ…আআআহ (করে ভেতরে আবার জল খসালো)
আমি – আআআহ… উফফফফফফ… আআহ
মা – আআআহ… তুই এখনো ঠাপিয়ে যাচ্ছিস… এখনো এতো দম… মার সোনা মার … আর জোরে জোরে ঠাপ মার…
আমি – আসছে আসছে … আহ…আহ,,,, ইহ আহ ……আআহ…উ (বলে গুদের ভেতরে আবার এক কাপ মাল ফেললাম… ভেতরটাতে মায়ের জল আর আমার মালে পুরো চপ চপ করছে। চোদর ফলে আমরা দুজনে ভীষণ রকম ঘেমে গেছিলাম)
আমার ধনটা তখনো মায়ের গুদের ভেতরে ছিলো। আস্তে আস্তে বেড় করলাম। আর একটু খানি মাল গুদ থেকে বেরিয়ে দাবনা দিয়ে গড়াতে লাগলো। আমাকে ক্লান্ত দেখে মা বলল।
মা – আয় সোনা … আমার বুকে আয় (বলে আমায় বুকে জড়িয়ে ধরলো আর আমিও মায়ের ঘামে ভেজা শরীরে আর নরম বুকে নিজেকে সমর্পিত করলাম… কী সুখ… আর মাকে আবার জড়িয়ে বেশ কিছুক্ষন কিসসস করলাম)
মা – ভালো লেগেছে তো বাবু?
আমি – হ্যাঁ মা,, আমি খুব খুসি…
মা- যখনি যা লাগবে আমাকে বলবি… আমি তোকে সব দেবো … আমার সব কিছু শুধু তোর… ঠিক আছে?
এই ভাবে মা আমাকে চুমু খেলো আর ক্লাত হয়ে সুখে আমি মায়ের ওপর শুয়ে ঘুমিয়ে পড়লাম।
বিকেল ৪।৩০ বাজে। মা আমাকে আস্তে করে সরিয়ে উঠে বসলো। আমিও পাসে উঠে মায়ের নগ্ন পিঠে মুখটা দিয়ে জড়িয়ে ধরলাম।
মা – কী রে কী হলো? এই তো এতো আদর খেলি… আবার চাই…
আমি – তোমাকে ছাড়তে ইচ্ছে করছে না (বলে দু হাত দিয়ে মাই দুটো জাপটে ধরে টিপতে লাগলাম)
মা – আহ… ছাড় সোনা… উঠতে হবে অনেক কাজ আছে।
আমি – আচ্ছা মা আমি তোমার মাই দুটো এতো চুষে খেলাম কিন্তু কোনো দুধ বেরলো না তো?
মা – দূর পাগল সে তো শুধু যখন বাচ্ছা হয় তখন বুকে দুধ আসে… তারপর আর থাকে না।
আমি – তাহলে আমি কী আর তোমার বুকের দুধ পাবো না…
মা – দূর তুই তো বড়ো হয়ে গেছিস… আবার কী…
আমি – না মা। আমি আবার তোমার বুকের দুধ খেতে চাই…
মা- ছেলেমানুষি করিস না…
আমি – কোনো ওসুধ পাওয়া যাই না দুধ হবার…
মা – তা পাওয়া যাই বটে…
আমি – আমি আজি দোকানে গিয়ে ওসুধ কিনে আনবো… তুমি নাম বলো।
মা – আবার ওইসব কেনো (বলে মা একটা ওসুধের নাম বলল)
আমি বিকেলে ওটা কিনে আনলাম আর জানলাম ২৪ ঘন্টার পর থেকে কাজ করবে। পরদিন সন্ধা বেলাতে বাবা কাজ থেকে এলো আর এসেই মাকে ডাকলো…
বাবা – কোথায় গো… এদিকে এসো…
মা – আসছি … দাড়াও (মা একটা ব্রা কাট পিংক কালারের স্লিভলেস ব্লাউস পড়ে এলো) বলো কী বলবে।
বাবা – আরে তাড়াতাড়ি টিফিন দাও… খিদে পেয়েছে খুব…
মা – আজ তোমার জন্য একটা স্পেশাল ডিস আছে…
বাবা – তাই… তাহলে তো চেটে পুটে খবো…
মা – দাড়াও দিচ্ছি…(বলে দরজাটা একটু ভেজিয়ে ব্লাউসটা কিছুটা খুলে বাবার মুখটা সোজা মা নিজের মাইয়ে গুঁজে দিলো)
বাবা – আআহ……উম্ম্ম্ম্ং… কী বেপার আজ এতো তাড়াতাড়ি…
মা – চুপ করো… (বলে একটা মাই বেড় করে বাবাআর মুখে আবারও গুঁজে দিলো) নাও চোষো…
বাবা – (চুষতেই গল গল করে দুধ বেরোতে শুরু করলো। আমি দরজার ফাঁক দিয়ে সব দেখছিলাম) কী করেছো গো? এখন এই ভাবে দুধ এলো? কীভাবে?
মা – শুধু তোমার কথা ভেবে করেছি… রোজ এক খাবার খাও আজ একটু নতুন কিছু খাও।
বাবা – ধন্যবাদ গো (বলে আরো জোড় কদমে চুষে চুষে দুধ খেতে লাগলো আর এঞ্জয় করতে থাকলো দুজনে)।
এক সময় পর বাবা থামলো আর বলল- আআহ… কামিনী গো… কী খাওয়ালে আমায় আজ… পেট পুরো ভরে গেলো… আজ আর কিছু খবো না।
মা – খুসি, পেট ভরেছে তো? এবার আমার পেটটা ভরে দাও (বলে মা হাতটা বাবার ধনে রাখলো )
বাবা – (একটু হেঁসে) দুস্টুমি না… (বলে প্যান্টটা খুলে দিলো আর খুলে দিতেই ৭ ইঞ্চি বাড়াটা বেড়িয়ে গেলো আর মা সঙ্গে সঙ্গে ধনটা মুখে পুরে নিয়ে চুষতে আরম্ভ করে দিলো )
মা – উম্ম্ম্ম্ম্ং…উম্ম্ম্ম্ম্ং…লললললললল্লূো…উম্ম্ম্ং
বাবা চোখ বুঝে আরাম নিতে থাকলো আর একসময় আওয়াজ পেলাম…
বাবা – আহ…… বেরচ্ছে……আহ …… উফফফফফফফ…আহ……
এই বলে বাবা মায়ের মুখে মাল ঢেলে দিলো আর মা তৃষ্ণার্ত মানুষের মতো পুরোটা খেয়ে নিলো।
পরদিন সকাল ১১।৩০টা বাজে। আমি একটু কাজের জন্য বাইরে গেছিলাম। এসে ঘরে ঢুকে দেখি মা রান্না করে ঘেমে নেয়ে বসে হাত তুলে হাওয়া খাচ্ছে। উহ্হহফফফ আবার সেই বগল… আমার গরম খেয়ে জামা আর পেন্টুলটা খুলে জাঙ্গিয়া পড়ে মায়ের কাছে গিয়ে বসলাম।।
মা – কী রে… সকালে কোথায় গেছিলি? না খেয়ে চলে গেলি…
আমি – আমার খেতে ভালো লাগছিলো না।
মা – এখন কিছু খাবি?
আমি – হুম্… দুধ।
মা – মানে?
যেই না বলা অমনি আমি মায়ের ব্লাউসটাকে এক টানে খুলে বুকে মাইয়ের ভেতর মুখটা ঢুকিয়ে দিলাম। আআহ… ঘামে ভেজা আর ফ্যানের হাওয়াতে ঠান্ডা হয়ে গেছে চামড়াটা। আর বোঁটাটা ভিজে খাড়া হয়ে আছে…
মা – ছাড় ছাড়, এখন না…উফফফফফ…আহ .. কী করিস না…
আমি – কেনো? কাল বাবা এসে যদি টিফিনে দুধ খেতে পারে তাহলে আমি নই কেনো?
মা – ঊহ… আচ্ছা … তাই না… সব দেখা হয়েছে বুঝি… আছা নে আর কী বলবো, খা তাহলে।
আমি – উম্ম্ম্ম্ং…আহ…(বলে চুষে চুষে দুধ খাচ্ছি… একবার এটা ছাড়ছি তো আর একটা ধরছি… ঊও কতো দুধ)
এইভাবে বেশ কিছুক্ষন খাবার পর আমার পেট ভরে গেলো।
মা – কী খাওয়া হলো? পেট ভড়েছে?
আমি – হ্যাঁ মা… থ্যাংক্স
মা – বেশ, তবে আমায় এবার খাওয়া…
আমি হেঁসে মায়ের সামনে দাড়ালাম আর আমার ধোনটা জাঙ্গিয়ার ভেতর দিয়ে ফুলে দাড়িয়ে আছে। মা হাত দিতেই সেটা আরো শক্ত হয়ে গেলো। মা একটানে জাঙ্গিয়াটা খুলে দিতেই খাড়া হয়ে মায়ের মুখের সামনে এসে লফিয়ে পড়লো। মা হাত দিয়ে ধরে ডলে দিতে লাগলো। আআহ… আবার সেই সুখ পেলাম।
মা আর কোনো কথা না বারিয়ে সোজা মুখে পুরে নিলো আর চুষতে লাগলো আর আমি চোখ বিঝে সেই সুখ পেতে লাগলাম।
মা- উম্ম্ম্ম্ং……উম্ম্ম্ম্ং…আহ…
আমি – উফফফফফফফফ……আহ……ইইইইসসসসসসসসসসসসসসস……আআআহ…
মা – উম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ং…………
এইভাবে বেশ কিছুক্ষন চোষার পর আমি বুঝলাম এবার টাইম হয়ে এসেছে বেড় হবে। আমি মায়ের মাথায় হাত বুলিয়ে দিতে লাগলাম আর এবার আমি মায়ের মুখে জোরে জোরে ঠাপ দিতে থাকলাম।
আমি– চোষো… চোষো… আর জোরে… আসছে…
আহ… আহ… উফফফফফফ…ঊহ… ই ইয়হ… ঊঊঊঊঃ…
বলে আমি গল গল করে মুখে মাল ঢেলে দিলাম… আহ কী শান্তি হলো… মা এক ফোটা মালও নস্ট করলো না… পুরোটা খেয়ে নিলো…
মা – আহ… কী শান্তি পেলাম… অনেকখানি মাল ছিলো রে বলে আমার ধনে চুমু খেলো।
আর এইভাবেই আমাদের চোদন চলতে লাগলো।

No comments:

Post a Comment

'