সতর্কীকরণ

আপনার যদি ১৮+ বয়স না হয় তবে দয়াকরে এই সাইট ত্যাগ করুন! এই সাইটে প্রকাশিত গল্প গুলো আমাদেব় লেখা ও ইন্টারনেট থেকে সংগ্রহ করা, শুধু আপনাকে সাময়িক আনন্দ দেয়ার জন্য!

Sunday 5 April 2020

মা মাসির গোপন অভিসার

আমার নাম মুকুল দেব বয়স ২০ ইংজিনিযরিং এ পড়ছি। ৬’ লম্বা বেশ শক্ত পো্ক্ত শরীর। বাঁড়াটাও ৮”লম্বা ঘেরে প্রায় ৩” মোটা। আমি আমার মাকে নিয়ে কোলকাতাই একটা ছোট্ট দোতলা বাড়িতে থাকি। এবার আসি মার কথাই। মার নাম স্বস্তিকা দেবী বয়স ৪২। ৫’৯” লম্বা উজ্জল শ্যামলা। বেশ মোটা শোটা। বুঝতেই পারছও পুরো হস্তিনী মাগী। বিশাল ডোলা গোল মাইযুগল আমার মাকে দিয়েছে অপরূপ সৌন্দর্য। মার শারীরিক গঠনটা হচ্ছে ৪২ড-৩৮-৪৪।


আজ থেকে প্রায় ৮ বছর আগে আমার বাবা মাকে ডাইভোর্স দিয়ে চলে যায়। মা তার বাবা মার একমাত্র সন্তান। দাদু মরার আগে মার নামেই সম্পত্তি লিখে দেওয়াই টাকা পইসা নিয়ে আমাদের কোনো চিন্তাই করতে হয়নি। আমাদের বাড়ির কিছু দূরে আরেকটা বাড়ি আছে যেখানে একজন মহিলা তার ছেলেকে নিয়ে থাকে। মহিলটির নাম মালতি বোস ডাকনাম মলি। মলি মাসিরা আমাদের পাড়াই থাকছে আজ প্রায় ১৫ বছর। বছর পাঁচেক আগে উনার স্বামী ট্রেন দুর্ঘটনাই মারা জান। মাসির একটাই ছেলে নাম নীলুঃ বয়সে আমার চেয়ে এক বছরের ছোট হলেও আমরা একই ক্লাস এ পড়তাম। প্রথম থেকেই আমি আর নীলু প্রানের বন্ধু।

একইভাবে আমাদের মায়েরাও তাই হলো। আমাদের দু পরিবারের সম্পর্কটা এমন হলো যেন দুটো পরিবার একই বংশের। মা আর মলি মাসির মধ্যে এতো ভাব যে দেখে সেই ভাবে এরা দুজন বুঝি নিজের বোন। এবার মাসির কথা বলি। মাসি লম্বাই ৫’৭”। বয়স ৪২। মোটা শ্যামলা। দেহো ৩৮ড-৩৬-৪২। যখন থেকেই ইন্সেস্ট এর প্রতি ঝোক আসলো তখন থেকেই মলি মাসিকে ভেবে বাঁড়া খেঁচতাম। মাসির আশেপাশে থেকে শাড়ির ফাঁকা দিয়ে পেট ও মাইয়ের খাঁজ পাছার দুলুনি দেখার চেস্টা করতাম। আর ভবতাম ইশ মাসির মাই টিপতে টিপতে যদি চুদতে পারতাম।
যাই হোক এক বছর আগের ঘটনা গরমের সময় নীলু ওর নতুন কিছু বন্ধুর সাথে বেড়াতে গেছে সেখান থেকে ও যাবে ওর দাদুর বাড়ি তারপর ওর ছোটো মাসির বাড়ি মানে সেও এক লম্বা ট্যুর। অনেক দিন পর বাড়িতে আসবে। একদিন রবিবার দুপুরে মা স্নান করতে কলতলায় গেলো। বন্ধুরা একটু বলে রাখি আমাদের বাড়িটা পুরনো ধাচের তাই স্নানঘরটা টিনের ও বাইরে। এমন সময় আমি মার ঘরে এসে মার মোবাইল থেকে নীলুকে এস এম এস করতে এসেছিলাম কারণ আমার মোবাইলে চার্জ ছিলনা। আমি মেসেজে না গিয়ে কি মনে করে যেন ইন্‌বক্স এ ঢুকলাম আর দেখলাম মলি মাসির একটা মেসেজ। ওটা ওপেন করে পড়তে আমার মাথা বনবন করে ঘুরতে লাগলো। এ আমি কি জানলাম। এও কি সম্ভব। আমার স্বতী বিধবা মাও কি…।
মেসেজে লেখা ছিল, বিকেল ৮টেই চলে আসবি। সেজেগুজে আসিস গুদ কামিয়ে আসবি কিন্তু। কন্ডোম আর বাংলা চটিগুলো আনতে ভুলে যাসনে।’
এর মানে কি? না আমাকে জানতেই হবে।
আমি মার ঘর থেকে বেরুতেই দেখি মা ছাদ থেকে নামছে আর গুনগুন করে গাইছে ‘কাঁটা লাগা…।’ আমাকে দেখেই হেসে উঠলো। আমি মাকে বললাম ‘মা আজ আমার একটা পার্টী আছে ফিরতে রাত হবে আমি কিন্তু যাবো না করতে পারবেনা!’
মা হেসে বলল ‘কিচ্ছু হবেনা তোর যত রাত পর্যন্ত থাকতে হয় থাকিস। চল খেয়ে নি।’
খাবার পর আমি আমার ঘরে চলে আসি। একটু পর টইলেটে যাবো কিন্তু যেই মার ঘর পার হবো অমনি শুনি মা মাসির সাথে ফোনে কথা বলছে। আমি দরজার পাশে দাড়িয়ে সব শুনলাম-
মাঃ হ্যা রে ড্যামনা কন্ডোম কয়টা আনবো…। ৬টা আছে। তোর কাছে কন্ডোম নেই কেনো? আজ যদি আমার কাছে না থাকতো কি হতো বলত?… না রে দেরি হবেনা অমই এখুনি বেরুচ্চি… হা বাংলা চটি ব্যাগে ঢুকিয়েছি…। না কোনো প্রব্লেম নেই। খোকার একটা পার্টী আছে। ফিরতে রাত হবে। আজ অনেক সময় নিয়ে মস্তি করবরে। এই এখন রাখি আমাকে তৈরী হতে হবেরে বাই।
মা ফোন রেখে দিলো। আমি আমার ঘরে এসে তৈরী হয়ে মাকে বাই বলে বেরিয়ে গেলাম। আমি এখন যাচ্ছি নীলুদের বাড়িতে। ও বাড়িতে যাই হোক না কেনো তা হবে মাসির ঘরে। তাই আমাকে আগেভাগেই দেওয়াল টোপকে গিয়ে মাসির ঘরের পেছনে লুকোতে হবে যাতে ঘরের ভেতরের লীলা খেলা দেখা যাই। আমি মাসির ঘরের পেছনে পৌছে জানালা দিয়ে ভেতরে তাকাতেই দেখি মাসি একটা সাদা পেটিকোট পরে মাই দুলিয়ে বাথরূম থেকে বেরিয়ে আইনার সামনে বসলো।
আমি মাসির পেছন অংশ দেখতে পেলাম। মাসি চুল শুকিয়ে একটা কালো লেসী ব্রা পড়লো তার উপর একটা সাদা সিল্কের টাইট স্লীব্লেস্‌স ব্লাউস পরে নিলো। আলমিরা থেকে একটা সাদা শিফফন শাড়ি বের করে পড়লো। মাসির শাড়ি নাভী থেকে প্রায় চার আঙ্গুল নীচে। পেটের ভাঞ্জের কারণে খুব কামুকি লাগছে। এরপর কানে ঝুমকো নাকে মাঝারি গোল নাকছাবি ঠোঁটে লিপ্‌সটীক মতই সিঁদুর (যদিও বিধবা) হতে সাঁখা পড়লো। এরপর ফোনটা হাতে নিয়ে কাকে যেন বলল-
‘আই তোমার আর কতো দেরি হবেগো? আমার গুদটা খুব কুটকুট্ করছে… স্বস্তিকা? (এমন সময় বেল বাজলো) ওইটো এলো বলে। তাড়াতাড়ি আসো।’
মাসি ফোন রেখে দরজা খুলতে গেলো এবং ফিরে এলো মাকে সঙ্গে নিয়ে। দুজনই হাসতে হাসতে ঘরে ঢুকলও। মাকে যে কেমন লাগছিলো তা তোমাদের বলে বোঝাতে পারবনা। নিজের মাকে এমন খান্কি সাজে দেখে আমার বেশ উত্তেজনা হচ্ছিলো। আমি যতবার মাসির দিকে মনযোগ দেবার চেস্টা করলাম ততই মার দিকে দৃষ্টি যাচ্ছিলো। আর যাবেই বা না কেনো? এরকম ডবকা দেহো প্রদর্শন করলে চোখতো যাবে। মা খুবই স্বচ্ছ কাঁচা হলুদ শিফফন শাড়ি পরে ছিলো যা তার উচু বুক ফুলকো নাভী ও চরবি যুক্ত পেট স্পস্ট ভাবে তুলে ধরলো। ভেতরে হলুদ পেটিকোট ও ম্যাচিংগ স্লীবেলেস ব্লাউস ও লাল ব্রা। মার ঠোতে গারো লাল লিপ্‌সটীক, মাথায় সিঁদুর হাতে বালা। মা মাসির এই রূপ আমাকে বাদ্ধ্য করলো বাঁড়া নিয়ে খেলা করতে। এবার মা মাসির আলাপচারিতা।
মাসিঃ হারে মাগি আজ যা লাগছেনা তোকে পুরো পাকা টোমেটো।
মাঃ হয়েছে আর তেল মারতে হবেনা। তা চোদনাটা কোথাই?
মাসিঃ এসে পরবে। কীরে তোর নস্যি রংটা কোথায়? ওটা পড়লে তোকে অনেক সেক্সী লাগে।
মাঃ ওটা তোর ঘরে রেখে গিয়েছিলাম। আলমিড়াই দেখতো?
মাসি আলমিরা থেকে মাকে নস্যি রংতা দিলো। মা সেটা নাকে পড়তে পড়তে বলল…
মাঃ আজকের ভাতারটা কে রে?
মাসিঃ আমার এক কলিগের বর। আমার কলিগটা নতুন চাকরী পেয়ে মুম্বাই চলে গাছে। এই ফাঁকে সেদিন মাইয়ের খাঁজ দেখিয়ে ওকে বসে আনি। সেই সুবাদেইতো আজ চোদাতে পারছি।
মাঃ তা উনিও কি মুম্বাই চলে যাবেন!
মাসিঃ হা। কাল এ যাবে।
মাঃ তার মনে পরবর্তী চোদনের জন্য আবার দিন গুণতে হবে! এস একটা পার্মানেন্ট ভাতার পেলে কতইনা ভালো হতো। তা এই বানচোদের জন্যই কি তুই আমাকে এতো সেজেগুজে আসতে বললি!
মাসিঃ আরে বাবা লোকটার বিরাট ব্যবসা। বলাতো জৈইনা যদি চুদিয়ে আকৃস্ট করতে পারি তাহলে ওর মাদ্ধ্যমে আরও ভাতার জোগার করতে পারবো। তাই ওকে ইমপ্রেস করার জন্য এতো আয়োজন।
মাঃ তা কি নাম লোকটার? দেখতে কেমন?
মাসিঃ মিস্টার গুপ্তাঃ লম্বা চওড়া। বেশ মোটা। তোর মতো মুটকিকে কোলে নিয়ে পুরো কোলকাতা ঘুরতে পারবে।
মাঃ বলিস কি?
মাসিঃ কীরে ভয়ে পেলি নাকি?
মাঃ তা পেয়েছি তবে শারীরিক বর্ণনা শুনে নয়!
মাসিঃ তবে কি?
মাঃ এতো মোটা পুরুষরা ভালো ঠাপাতে পারেনা। দেখবি হারাম্জাদা আমাদেরকে তাঁতিয়ে দেবে ঠিক এ কিন্তু শান্ত করতে পারবেনা। ঈশ কবে যে জোয়ান মরদের আখাম্বা বাঁড়া গুদে ঢুকবে!
মাসিঃ ভগবান জানে। (কলিংগ বেল বেজে উঠলো)। ওইতো এসে পড়েছে। তুই পাশের ঘরে যা। আমি ডাকলে তবেই আসবি।
মাসি দরজা খুলে একজন বিশাল দেহি লোক সাথে নিয়ে ঘরে ঢুকলও। লোকটার বয়স আনুমানিক ৪৫। ৬’ লম্বা। মাথাই চুল একেবারেই নেই। পুরু গোঁফ আর বিশাল বাহু। লোকটা মাসিকে এক হাতে কোমরে জড়িয়ে ধরে ঘরে ঢুকলো। আরেক হাতে মাসির মাই টিপতে থাকলো। মাসি বলল ‘আঃ ছাড়তো এসেই মাই টেপা শুরু করলে। ঊফ আস্তে লাগছেতো। আঃ অফ তোমার বৌয়ের বুকে কি মাই নেই, টেপনি কখনো? এমন করে কেও মাই টেপে?’ ‘এতো বড়ো মাই দেখলে কি না টিপে থাকা যাই!’ ‘আমারগুলো আর কি এমন বড় এর চেয়েও বড়ো মাইবালী মাগি আছে’। ‘কোথায়?’ ‘কইরে গুদমারিনী মুটকি এদিকে আই’।
মাসির ডাকের সাথে সাথেই মা ঘরে ঢুকলো। শাড়ির অচলটকে চিকন করে দু মাইয়ের মাঝ দিয়ে নিয়ে পাছা দোলাতে দোলাতে ঢুকলো। ব্রাওসের অবস্থা দেখে মনে হচ্ছে এখনই ফেটে যাবে। মাকে দেখে লোকটা হা করে তাকিয়ে রইলো। মা শাড়ির আঁচল ধরে একটানে গা থেকে শাড়িটা খুলে দু হাত কোমরে রেখে চোখ মেরে বলল ‘কিগো পছন্দো হয় এই মুটকিকে?’
লোকটা মাসিকে ছেড়ে মাকে দুহাতে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলো। ওদিকে মাসি নিজের শাড়ি ব্লাউস ব্রা খুলে অর্ধলেঙ্গটো হয়ে গেলো এবং মিস্টার।গুপ্তাকে লেঙ্গটো করে দিলো। মিস্টার। গুপ্তার পরনে একটা লাল টি-শার্ট। গুপ্তা মার পাছা টিপতে টিপতে মার ঠোঁট চুষতে লাগলো ওদিকে মাসি গুপ্তার বাঁড়া চাটা শুরু করলো। মা নিজেকে ছাড়িয়ে নিয়ে গা থেকে ব্লাউস ব্রা পেটিকোট খুলে পুরো লেঙ্গটো হয়ে বিছানাই শুয়ে পড়লো। মিস্টার।গুপ্টাও খাটে এসে মার গুদ চাটতে লাগলো। মাসি মার মাইয়ের বোঁটাগুলো পলক্রমে জীব দিয়ে চাটতে লাগলো। মার বাঁকানো শরীর দেখেই বোঝা যাচ্ছিলো যে খুবই সুখ পাচ্ছে। পাবারি কথা।
এতদিন পর পুরুষের ছোঁয়া পেলে যেকোনো নারীর এমন অবস্থা হবে। নিজের মাকে এমন নোংরামী করতে দেখে খারাপ লাগার কথা। কিন্তু লাগছেনা বরং মাসির পাশাপাশি মার নগ্ন দেহো আমাকে আকৃস্ট করছে। অল্প কিছুক্ষন পর লোকটা মার উপর চড়ে বসল। গুদের ফুটোয় তার ৬” লম্বা বাঁড়াটা রেখে দিলো এক ঠাপ। মা শিহরণে উম্ম্ম আআগো বলে কুঁকিয়ে উঠলো। লোকটা ঠাপ দিতে দিতে বলল ‘আজ অনেকদিন হলো বৌকে চুদিনী। আজ তোদের চুদে খাল করে দেবোরে মগীর দল।’ মাসিও বলল ‘দেনা হারামী। চুদে গুদ ফাটিয়ে দে কে তোকে বারণ করেছে দেখি কতো মুরোদ তোর।’ লোকটা মাকে এবার জোরে জোরে ঠাপাতে লাগলো। মাসি দাড়িয়ে গুপ্তার মুখের সামনে গুদ মেলে ধরলো। গুপ্তা মাসির গুদ চাটতে চাটতে মাকে ঠাপাতে লাগলো। মা উম্ম আঃ ওহ মাগও কি সুখ উহ আঃ ইত্যাদি বকতে লাগলো।
এভাবে ৫ মিনিট যাবার পর প্রচন্ড চিতকারের সাথে মা জল খসালো তার কিছু পর গুপ্টাও মাল আউট করলো। মার গুদ থেকে বাঁড়া বেড় করতেই মা ঝটপট বাঁড়াটা মুখে পুরে চেটে চুটে মাল গুলো খেয়ে নিলো। দেখতে দেখতে গুপ্তার বাঁড়া আবার দাড়ালো। এবার গুপ্তা মাসিকে নিয়ে পড়লো। ১০ মিনিট চোদার পর মাসির জল খোস্‌লো গুপ্তারও মাল বেড়ুলো। এবার মাসি বাঁড়া চেটে দিলো। মা গুপ্তকে আরেক রাউন্ডের কথা বলতেই গুপ্তা বলল পারবেনা। মা অবাক হয়ে গেলো। গুপ্তা একটু লজ্জা পেলো। সেও মাসির হাতে একটা বাক্স ধরিয়ে দিয়ে তাড়াতাড়ি বিদায় নিলো।
মাঃ দেখলি একবার চুদেই খালাস। আমার গুদ আবার কুটকুট্ করছে।
মাসিঃ আমারও। শালা ড্যামনা। মাত্রো ১০ মিনিট চুদলো।
মাঃ থাক আফসোস করিসনে। চল ফ্রেশ হই।
মা মাসি দুজনই ফ্রেশ হয়ে ঘরে ঢুকে কাপড় পড়তে পড়তে কথা বলতে লাগলো।
মাঃ কতো আশা ছিলো আজ চুটিয়ে গুদ মারবো কিন্তু সেই আসায় জল। কোত্থেকে এক ড্যামনা ধরে এনেছিস গুদে বাঁড়া ঢোকানোর আগেই চোদন শেষ।
মাসিঃ এত যে বক্ছিস তা ঠিক এ তো জল খোসালী। আর পারলে তুই একটা ভাতার জোগার করনা! আমিতো তাও একটা এনেছি।
মাঃ অনেকদিন পর চুদিয়েছি বলেই এতো তাড়াতাড়ি জল খষেছে। আর একবার চুদে আমার মন ভরেনা। তাও এটুকুন একটা বাঁড়া। আর ভাতারের কথা বলছিসতো দেখিস ঠিক আমি একটা জোয়ান মরদ জোগার করবো।
মাসিঃ তাই কর। আর ভাল লাগেনা। সমাজের কারণে না পারছি বেস্যাগিরি করতে না পারছি ঘরে বসে থাকতে। কবেজে এ দুখের অবসান হবে।
মাঃ কতো খুসি যে হয়েছিলাম আজ গাদন খাবো ভেবে! এখন কি করবো? কবে আবার ধনের স্বাদ পাবো কে জানে!
মাসিঃ কি আর করবো। চোসাচুসি টেপা টিপি ছাড়া কিছুই করার নেই।
মাঃ তোর অফীসে কোনো পুরুষ নেই।
মাসিঃ নাড রে, পুরোটাই লেডীস সেক্ষান। প্রমোশন পেলে তবেই অন্য সেক্ষানে যেতে পারবো।
মাঃ আমি আজ যাইরে। কাল দুপুরে আসিস। খোকা কলেজে থাকবে। দুজন মিলে একটু ফুর্তি করবো আর পরবর্তী প্ল্যান নিয়েও চিন্তা করবো।
মাসিঃ দারা বানচোদটা কি গিফ্‌ট্ দিলো একটু দেখে যা অন্তত!
মাঃ ওই হারামীর গিফ্‌ট্ তুই দেখগে। যদি ভালো কিছু থাকে কা নিয়ে আসিস। আমি চললাম।
মাসিঃ যাবার পথে একটা ব্রেস্ট ক্রীম নিয়ে যাস। তোরতাটো গোটা মাসে শেষ হলো আমারটা কাল শেষ হয়েছে। আজ না কিনলে কাল মালিস করবো কি দিয়ে?
মাঃ ঠিক আছে। কাল আসার সময় থ্রী এক্স নিয়ে আসিস।
মাসিঃ আচ্ছা।
মাঃ বাই।
মা সামনের গেট দিয়ে বের হলো আর আমি দেওয়াল টোপকে পেছন দিয়ে বেড়ুলাম। ততক্ষনে সন্ধ্যে হয়ে গেছে। আমি এক যায়গায় নীরবে বসে বসে ভাবতে লাগলাম। তারপর হঠাত আমার মাথায় একটা প্ল্যান আসলো। আমি ঠিক করলাম এখন থেকে মা মাসির উপর সর্বদা নজর রাখবো। আর আমার আর মার ঘরের দেওয়ালের মাঝে একটা ফুটো করবো এবং মার ঘরের জানালা ও বাড়ির পাঁচিল এর মদ্ধবর্তী যায়গাটা পরিস্কার করবো যাতে ওখানে দাড়িয়ে মার ঘরের সব কাঁন্ড দেখতে পারি। তারপর দু মাগীর লীলা খেলা রেকর্ড করে তা নীলুর সাথে শেয়ার করবো। তারপর দু বন্ধু মিলে নিজেদের মা মাসির গুদের জ্বালা মেটাবো।
আমি জানি নীলু আমার মাকে ভেবে বাঁড়া খেছে। কারণ ওর মোবাইল মার এমন অনেক ছবি আছে যেগুলোতে মা অন্যমনস্কভাবে কাজ করার সময় মাই নাভী দেখাচ্ছে। তাই ওকে এই রকম প্রস্তাব দিলে অল্পতেই রাজী হবে। আমি চট্‌পট্ খুসী মনে আমার প্রস্তুতি সারার জন্য তৈরী হলাম। নীলুটা বাড়ি ফেরা পর্যন্তও যা যা ঘটে তার সব আমাকে ক্যামেরা বন্দী করতে হবে। বাড়িতে এলে হবে আসল খেলা। আমি বাড়ির দিকে রওনা হলাম। আর আগামিকাল দুপুরের জন্য অপেক্ষা করতে লাগলাম।
পরদিন রবিবার ছিলো। তাই মাসির অফীসও বন্ধ আমার কলেজও বন্ধ। আমি দুপুরের দিকে মাকে বললাম যে এক বন্ধুর বাড়িতে যাবো ফিরতে ফিরতে রাত হবে। মা খুসীমনে বলল ‘ঠিক আছে যা। আমি স্নান করতে যাচ্ছি। তোর মাসি আসবে একটু পর।’ এই বলে মা স্নান করতে গেলো। আমি আমার হ্যান্ডিক্যামটা নিয়ে বেড়ুলাম এবং বাড়ি থেকে কিছু দূরে একটা গলীতে বসে রইলাম। এমন যায়গায় বসলাম যেখান থেকে আমাকে দেখা না গেলেও আমাদের বাড়িতে অনুপ্রবেশকারীকে দেখা যাবে। বসে থাকতে থাকে বিরক্তি লাগছিলো।
প্রায় ২।৩০ এর দিকে মাসিকে দেখতে পেলাম। মাসি গেট দিয়ে ঢুকতে আমি উঠে গিয়ে মার ঘরের পেছনে গিয়ে দাড়ালাম। উঁকি দিয়ে দেখি মাসি টিভিতে একটা সিরিয়াল দেখছে। আমি ভিডিও করা শুরু করলাম। কিছু পরে মা ঘরে ঢুকল। মাকে দেখে আমি হা হয়ে গেলাম। পরনে একটা কালো ব্রা যার স্তনবৃত্তের অংশ নেটের। মার বোঁটা দুটো স্পস্ট বোঝা যাচ্ছে। আর পাতলা একটা সাদা পেটিকোট নাবীর প্রায় পাঁচ আঙ্গুল নীচে পড়েছে। ব্রাটা কি ভাবে যে মাই দুটো আটকে রেখেছে তাই ভেবে পাচ্চিনা। মা এসেই বলল…
মাঃ যা গরম পড়েছেনা ওফ। লেঙ্গটো থাকতে পারলে বাঁচি।
মাসিঃ (শাড়ি ব্লাউস খুলতে খুলতে) তা লেঙ্গটো থাকতে কেউ তোকে বারণ করেছে নাকি?
মাসি একটা বেগুনী পেটিকোট ও বেগুনী লেসী ব্রা পড়া।
মাঃ কি ছাতার মাতা দেখছিস? একটু গা গরম করা জিনিস লাগতো!
মাসিঃ আজ ওসব না দেখলেও চলবে। তোকে একটা বিশেস জিনিস দেখবো।
মাঃ কি?
মাসিঃ এই দেখ।
এই বলে মাসি একটা ডিল্ডো সংযুক্তও করা প্যান্টি বের করলো। তোমরা লেসবিয়ান ভিডিও গুলোতে নিশ্চই এই জিনিসটা দেখেছো।
মাঃ এটা কিভাবে যূজ় করে? কোথাই পেলি?
মাসিঃ গতকাল মিস্টার।গুপ্তা আমাদের এই গিফ্‌টাই দিয়েছে। আর এটা ব্যবহার একদম সোজা। এটাকে প্যান্টির মতো পরে কোমরের দুপাশের এই বেল্টটা লাগাবি তারপর দেখবি তোর গুদের সামনে এই নকল বাঁড়া দাড়িয়ে আছে। তারপর আমাকে চুদবি। একইভাবে আমিও তোকে চুদব।
মাঃ বেশ ভালই হবেরে। যতদিন ভাতার জোগার করতে না পারবো ততদিন নিজেরাই নিজেদের চুদব। কি বলিস।
মাসিঃ তাতো বটেই। তবে তাই বলে বসে থাকলে চলবেনা কিন্তু। ভাতার যোগারে আমাদেরকেও সচেস্তো হতে হবে।
মাঃ একটা জোয়ান ছেলে দু এক দিনের ভেতরে পেয়ে যাবার চান্স আছে অবশ্য।
মাসিঃ বলিসকি! কিভাবে?
মাঃ আরে আমাদের বাড়িতে যেই ছেলেটি দুধ দেয় নাম বিসুঃ বয়স ২৫-২৬ হবে হয়তো। প্রতিদিন সকাল ১০টা নাগাদ দুধ দেয়। তুইতো জানিস এই সময়টাই আমি ম্যাক্সী পড়া থাকি। কয়েকদিন ধরে খেয়াল করছি ও আমাকে দেখলেই আমার মাই দুটো চোখ দিয়েই গিলে খাই। তাই আজ দুধ আনতে যাবার আগে আমি ব্রা খুলে শুধু একটা সাদা সিল্কের ম্যাক্সী পরে নিলাম এবং মাইয়ের বোঁটাই একটু থুতু লাগলাম। সঙ্গে সঙ্গে বোঁটা ফুলে ঢোল আর মাক্ষীর উপর দিয়ে ফুটে রইলো। তারপর মাই দোলাতে দোলাতে ওর সামনে গিয়ে মাথার চুল ঠিক করার নামে দু হাত মাথার উপরে তুলে আচ্ছামোতো মাইয়ের খেলা দেখলাম। তারপর ওর যন্ত্রের দিকে তাকাতেই দেখি ফুলে বাঁশ হয়ে আছে। প্রায় ৭”তো হবেই। তারপর পাছা দোলাতে দোলাতে দুধ নিয়ে ঘরে ফিরলাম। আশা করি খানকীর বাচ্ছাটাকে বশ করতে পারবো।
মাসিঃ চেস্টা চালিয়ে যা। আর শোন ওর সাথে ডবল মীনিংগ সেক্সী কথা বোলবি যাতে ও উত্তেজিতো হয়।
মাঃ তুই চিন্তা করিসনে আমি যে কতো বড়ো ছেনাল মাগি তাতো দেখিসনি। শালকে পেলে বশ করে লাগাতে পারবো। ওফ কিযে মজা হবেনা?
মাসিঃ একা সব মজা লুটিসনে আমকেও কিছুটা মজা দিস। এখন চল আমরা একটু মজা করি।
মাঃ সেতো করবই। তার আগে চল আমাদের মাই সোনাদের একটু যত্ন করি। ওরাইতো আমাদের আসল সম্পদ।
মাসিঃ তাতো বটেই।
এবার মা ও মাসি দুজনেই নিজেদের ব্রা খুলে মাইগুলো মুক্ত করে। মা কাল রাতে কেনা ব্রেস্ট ক্রীমটা থেকে কিছুটা হাতে নিয়ে মাসির ঝুলে পড়া ৩৮ড সাইজের লাও দুটোতে লাগিয়ে চটকাতে লাগলো। এবার মাসিও মার বিশাল ৪২ড গোল কুমড়ো দুটোতে ক্রীম লাগিয়ে চটকাতে লাগলো।
এবার দুজন দুজনের মাই লাগিয়ে জরাজরি করে একে ওপরকে দোলাতে লাগলো। মা মাসি দুজনই খি খি করে হাসতে লাগলো। মাসি মাকে পেটিকোট খুলতে বলল। দুই মাগি পেটিকোট খুলে পুরো লেঙ্গটো হয়ে গেলো। মাসি দুঃখের সাথে বলল ‘তোর মাইগুলো কি সুন্দর ঝুলে পড়েনি আবার গোল। আর আমারগুলো দেখ একদম ঝুলে পড়েছে।’
মা’ মাসির মাই টিপতে টিপতে বলল ‘ও কিছুনা! ঝোলা খাড়া বড়ো কথা নয়। তোর মাইগুলো বিশাল ছোটো নয় এটাই আসল বেপার। ৩৮ড কম নাকি’?
মাসিঃ ওরে মাগি আমারগুলো বিশাল হলে তোরগুলো কি? আমার চেয়ে চার কাপ বড়ো।
মাঃ (গর্ব করে) সবই মার আশীর্বাদ।
মাসিঃ (মার বোঁটা খূঁটতে খূঁটতে) বোঁটাগুলো যা বানিয়েছিস এক একটা কালোজাম।
মাঃ (অনুযোগের সুরে ঢং করে) হবেনা! ও দুটোর উপড়তো কম ধকল যায়নি! খোকা চুষেছে, ওর বাবা চুষেছে। ওদের কথা আর কি বলবরে মাগি তুই নিজেই যেভাবে গোটা পাঁচ বছর ওগুলো টেনে কামড়ে চুষচিস! এতো চোষন পড়লে না ফুলে উপায় আছে। অবশ্য ফুলেছে ভালই হয়েছে এতো বড়ো মাইতে ছোটো বোঁটা মানাইনা। ছড়ে? দেখি কুমরদূতকে একটু প্রণাম করি।
এই বলে মাসি মাকে বিছনাই ফেলে কচি খোকাদের মতো একটা মাইয়ের বোঁটা টেনে টেনে উম্ম উম্ম করে চুষতে লাগলো ওপর মাইটি পক্ পক্ করে টিপতে লাগলো। মা এক হাতে মাসির চুলে বিলি কাটতে লাগলো আরেক হাতে মাসির পাছার দাবনা টিপতে টিপতে বলল ‘পাগলী। দেখো মগীর কান্ড, এমন ভাবে টেপন দিচ্ছে যেন টিপে দুধ বের করে আনবে। ওরে আমি যদি পারতাম তবে পেট বাঁধিয়ে বুকে দুধের বন্যা বইয়ে সেই দুধ তোকে খাওয়াতাম বটেই সেই দুধ দিয়ে তোকে স্নানও করতাম। হয়েছে অনেক মাই খেয়েছিস এবার ওঠ দেখি। তোর রসালো ঠোটে একটু চুমু খাই… এই মাগি কি হলো? ওত। অফ তোকে নিয়ে আস্তে!!
মার শীত্কারে কাজ হোলনা বরং মাসি আরও উদ্দম হয়ে ডান মাই ছেড়ে বাম দিকের মাই চুষতে লাগলো। কোনো নারী যে ওপর একটা নারীর মাইয়ের প্রতি এতোটা আকৃস্ট হতে পারে তা আমি কখনো ভাবতেও পরিনি। ওদিকে মাও ‘উম্ম এমগো আস্তে। অফ লাগছেতোরে মাগি। আঃ ছাড়! এভাবে কেও মাই চোষে? উহ মা’ হঠাত মাসি মাই ছেড়ে মার ঠোতে ঠোঁট ডুবিয়ে জীব চাটতে লাগলো। দু মাগি একে ওপরকে জড়িয়ে চরম উত্তেজনাই চুমু খেতে থাকলো। দুজনের বিশাল মাইগুলো মিলে একাকার হয়ে গেলো। পাঁচ মিনিট পর মাসি মাকে বলল ‘এটা পরে নে। তারপর আমার গুদ চুসে আমাকে ঠাপিয়ে চোদ। আমার হয়ে গেলে তোকেও আমি চুদব।’
মা ওটা পড়তে পড়তে বলল ‘এটাকে কি বলে রে?’
মাসি- জানিনা।
মাঃ একটা নাম দিই তাহলে, ডিলডো!
মাসিঃ মানে কি?
মাঃ খানকিদের বাঁড়া।
দু মাগি খি খি করে হেসে উঠলো। মা ডিলডোটা পরে নিয়েই বলল ‘নিজেকে কেমন যেন হিজরে হিজরে লাগছেড়ে।’
মাসি ‘আয় একটু চুষে দি’
মা মাসির মুখের সামনে ডিল্ডোটা রেখে কোমরে হাত গুজে বিছানাই দাড়ালো। মাকে যে কি পরিমান সেক্সী লাগছিলো তা বলে বোঝাতে পারবনা। একজন ডবকা মাগি গভীর নাভী বিশাল মাই নিয়ে গুদের সামনে ডিল্ডো রেখে কোমরে হাত দিয়ে দাড়িয়ে আছে চিন্তা করো! মা মাসিকে বলল ‘চোষ চুষে পিছিল করে দেরে খানকিচুদি। নইলে যে তোর চামকি গুদে ঢোকাতে কস্ট হবে।’ মাসিও দেরি না করে এমনভাবে ওক ওক করে গিলতে লাগলো যেন কোনো পুরুষের বাঁড়া চুষছে। আর মাও চোখ বন্ধও করে এমন ভাবে অভিনয় করছিলো যেন একজন পুরুষ। দু মিনিট পর মাসি ডিল্ডো ছেড়ে পা ছড়িয়ে শুয়ে পড়লো।
মা মুখ নামিয়ে মাসির কামানো গুদখানা চাটতে লাগলো। যেই মা মাসি গুদের চেরাতা টেনে চাটা শুরু করলো অমনি মাসি শরীর বেকিয়ে দু হাতে বিছানার চাদর খামচে ধরে উম্ম আ করে উঠলো। মাসি মার মাথা নিজ গুদে চেপে ধরতেই মা পাগলের মতো চাটা শুরু করলো অন্যদীকে দু আঙ্গুল মাসির পোঁদের ফুটোয় ঢুকিয়ে মোছরাতে লাগলো। মাসি আর পেরে উঠলনা। মাসি ঝটকা মেরে উঠে চার হতে পায়ে কুকুরের মতো হয়ে দু হাতে গুদ ছিড়ে চিতকার দিলো ‘ওরে খানকি তাড়াতাড়ি ডান্ডাটা ঢোকা। আমাকে কু্তি বানিয়ে ছাড।’
মা মাসির পেছনে এসে ডিল্ডোর মুখে লালা লাগিয়ে গুদের মুখে রেখে আস্তে চাপ দিতেই হরহড় করে মাসির গুদে ঢুকে গেলো। পুরোটা ঢুকতে মা মাসির কোমরে দু হাত রেখে ঠাপ শুরু করলো। তাপের তালে তালে মাসি আর মার বিশাল ডাবগুলো দুলতে লাগলো। মার চরবিযুক্ত পেট মাসির লদলদে পাছাই বাড়ি লাগ্তেই খুব সেক্সী টোপাস টোপাস আওয়াজ হতে লাগলো। মাসি ‘উম্ম দে জোরে মার খানকি ফাটা ফাটিয়ে দে আমার গুদ উহ আঃ এ কি সুখ দে ছাড, কু্ত্তা নেইতো কি হয়েছে তোর মতো কুত্তিতো আছে লাগা জোরে জোরে’ বলে কোঁকাতে লাগলো। মাও ‘হেইও হেইও দেখ তোকে কিভাবে চুদি, আজ তোর গুদ ঢিলে করে দেবরে মাগি, তোর চোদন স্বাদ মিটিয়ে দেবো’ বলে ঠাপাতে লাগলো।
এভাবে দু মাগি ১৫ মিনিট চোদাচুদি করতেই মাসির সময় হয়ে এলো। গগন বিদারী ‘মাগো,বাবাগো আসছে আসছে গেল।।’ বলে জল খসালো। মা ডিল্ডোটা বের করে মাসির মধুরষ চেটে খেয়ে নিলো। তারপর মা ক্ড টা খুলে মাসিকে পরে নিতে বলল। মাসি বলল ‘ঠাপানোর মতো জোড় আমার নেইরে?’
মাঃ তোকে ঠাপাতে হবেনা। তুই শুধু এটা পরে নে বাকি কাজ আমার।
মাসি ক্ড পরে শুয়ে পড়লো। মা উঠে মাসির মুখের উপর গুদ নিয়ে রাখলো। মাসি মার গুদ চুষতে লাগলো আর আঙ্গুল দিয়ে পোঁদের ফুটো ঘাটতে লাগলো। মা চোখ বুঝে গুদের চাটন খেতে খেতে হঠাত ফাটানো আওয়াজ করে পেঁদে দিলো। কিছুক্ষন পর বড়ো বড়ো তিনটে পাঁদ দিলো। মাসি গুদ চাটা থামিয়ে বলল ‘আঃ স্বস্তিকা তোর পোদের গন্ধটা বেশ লাগছেড়ে। আরও কয়েকটা ছাড়না!’
মাঃ তুই পোঁদে আঙ্গলি কর এমনিতে পাঁদ বেড়বে।
এভাবে ৫ মিনিট চলল আর মাও বেশ আয়েস করে বড় বড় পাঁদ দিলো। এবার মা উঠে পা ছড়িয়ে ডিল্ডোর মুখে গুদ রেখে বসে পড়লো। সাথে সাথে ডিল্ডতা মার গুদের ওটল গহরে হারিয়ে গেলো। এবার মা মাসির উপর উত্ বোস করতে লাগলো। মার চোদনের তালে বিশাল মাই দুটো এমনভাবে দুলতে লাগলো যেন গাছের আম দুলছে। মাসি সামান্য উঠে তলঠাপ মারতে লাগলো আর দু হাতে নিজের মাই চটকাতে লাগলো। প্রায় ১০ মিনিট পর মাসি মাকে বলল ‘আমার তলপেটে লাগছেড়ে। তুই শুয়ে পর আমি তোর উপর চড়ে তোকে চুদছই।’ এবার আসন বদল করে মাসি মার মাই টিপতে টিপতে আরও ১০ মিনিট চুদে মার জল খসালো। মাসি মার রস চুষে মুখ ভরে মার মুখে কুলি করলো। দু মাগি একে ওপরের মুখে চুমু দিতে দিতে মাল খেলো।
মাঃ আঃ বেশ লাগলরে।
মাসিঃ আমারও। তুই দুধ্বালকে হাত কর। পুরুষের বাঁড়া পেলে আর ক্ড লাগবেনা।
মাঃ দুটো দিন সময় দে। দেখবি সব লাইনে চলে আসবে।
মাসিঃ চল ফ্রেশ হই।
মাঃ আগে ঘুমো। সন্ধ্যে বেলা ফ্রেশ হবো।
মাসিঃ খোকা?
মাঃ রাতে ফিরবে। চিন্তা নেই ঘুমো।
মাসি মার মাই চুষতে চুষতে ঘুমে তলিয়ে গেলো এবং মাও। দু মাগীর লীলা দেখে আমার তিনবার মাল পড়েছে। দু মগীর কান্ড রেকর্ড করে আমি বেরিয়ে এলাম।
পরদিন সকলে আমি মাকেয বললাম যে এক ফ্রেন্ডের সাথে গ্রূপ স্টাডী করবো তাই কলেজ যাবনা এবং ফিরতে দেরি হবে। আরও বললাম যে ‘আমার রূমে একটা সিংগল সোফা নিয়ে রেখো’
মাঃ আমি একা ও কাজ করতে পারবনা।
আমিঃ তাহলে দুধওয়ালা বিসুদা কে বলো। ও তোমাকে হেল্প করবে।
মাঃ (চোখে মুখে হাসি ফুটিয়ে) ঠিক আছে। তুই কখন ফিরবি?
আমিঃ এই ধরো তিনটে নাগাদ।
এই বলে আমি চলে গেলাম। সাথে হ্যান্ডিক্যামটাও নিলাম। তারপর বিসুর অপেক্ষাই রইলাম। বিসু বাড়িতে ঢোকা মাত্রই আমি এক্সানে নেমে পরবো। হাতচ্চারা বিসু আজ এলো ১২টায়। আমি তাড়াতাড়ি গেটের কাছে উঁকি দিয়ে দেখি মা ওকে নিয়ে আমার ঘরে গেছে। আমি পেছন দিয়ে গিয়ে জানালা দিয়ে দেখি বিসু একটা সোফা টেনে আমার ঘরে রাখছে আর মা ওকে নির্দেশনা দিচ্ছে। একটু পর মা বিসু কে নিজের ঘরে দুধ নিয়ে আসতে বলল। আমি এবার মার জানালই গিয়ে রেকর্ড করা শুরু করলাম। বিসু ঘরে ঢোকার আগে মা আইনায় নিজেকে একটু গুছিয়ে নিলো। পরণের বেগুনী শাড়িটা কোমর থেকে চিকন করে আঁচলা দু মাইয়ের মাঝখান দিয়ে নিয়ে কোমরে গুজে দিলো। পুরো পেট নাভী আর বিশাল মাই দুটো হা করে আছে। পরনে স্লীভলেস পাতলা ফিন্‌ফিনে সাদা ব্লাউস ভেতরে কোনো ব্রা নেই। আর ব্লাউসটা টাইট ও ডীপ নেক হোবাই মাইয়ের অনেকখানী বেরিয়ে আছে। আর খান্দানি বোঁটা দুটো সগৌরবে তাদের উপস্থিতির জানান দিচ্ছে। মা একটু কামাতুর গলাই ডাক দিলো…
মাঃ বিসু দুদু নিয়ে আয়।
(বিসু ঘরে ঢুকে মাকে দেখে কাপতে লাগলো। হা করে মাই দুটো দেখতে লাগলো।)
এই বিসু আজ এতো দেরি করলি জে।
বিসুঃ আসলে কাকিমা আজ সব বাড়িতে দুধ দিয়ে তবেই আপনার বাড়িতে এলুম।
মাঃ তাই বল। ভালই হলো তোকে অনেকখন আটকে রাখা যাবে।
বিসুঃ মানে?
মাঃ ও কিছু নয়। শোন আজ আমার একটু বেশি দুধ লাগবে।
বিসুঃ কিন্তু আজ যে বেশি দুধ নেই। তা হঠাত্ আজ বেশি দুধ লাগবে কেনো কাকিমা?
মাঃ এই বোকা জল কার বেশি লাগে? যার জলের ট্যাঙ্কী বড়ো তাড়িতো! একইভাবে আমার দুধ বেশি লাগবে কারণ আমার দুধের ট্যাঙ্কী অনেক বড়ো।
বিসুঃ (মার কথাই উত্তেজিতো হয়ে) তা অবস্যই ঠিক এ বলেছেন। এলাকার অন্ন্যান্য বৌদি কাকীমার চেয়ে আপনার দুধের ট্যাঙ্কী আসলেই বড়ো।
মাঃ তুই কি করে বুঝলি? তুই কি সবার দুধের ট্যাঙ্কী দেখে বেড়াস নাকিরে দুস্টু?
বিসুঃ তা নয়। আপনার মতো এতো বিশাল দেহি নারীর ট্যাঙ্কী বিশাল হবে এটাই তো সভাবিক।
বিসু মার শরীর দু চোখে গিলছে আর মাও ওর ফুলে ওটা ধনের দিকে আড় চোখে তাকাচ্ছে।
বিসুঃ তা কাকিমা এতো বড়ো ট্যাঙ্কী সামলাতে কস্ট হয়না?
মাঃ হয়তো বটেই। দেখনা তোর কাছ থেকে দুধ নিয়ে ট্যাঙ্কী ভরাই। আর বিড়ালগুলো সেই ট্যাঙ্কী থেকে দুদু খাবার জন্য ছক ছক করে। যখন খেতে পারেনা তখন চোখ দিয়ে গেলে। তাই ভাবছি ট্যাঙ্কী ভরতি করার জন্য নতুন উপায় বের করবো যাতে আমার পোষা বেড়াল ছাড়া কেউ যাতে চুরি করতে না পারে।
বিসুঃ নতুন উপায় কি বের করতেই হবে।
মাঃ হবেতও বটেই। নইলে উপায় নেই। বেড়ালগুলো যা দুস্টুমি শুরু করেছেনা। দেখনা সেদিন এক বেড়ালনিকে ট্যাঙ্কিতে মুখ দিতে দিই বলে আমার বুকে আঁচরে দিয়েছে।
বিসুঃ কোথায়?
মাঃ কাছে আই। এই যে হাত দিয়ে দেখ।
এই বলে মা বিছানাই হাতে ভর দিয়ে বুকটা উচিয়ে ধরলো। বিসুতো কাপতে কাপতে মার সামনে দাড়ালো। মা ওকে বুকে হাত দিয়ে ধরে দেখতে বলতেই বিসু মার দু মাইয়ের মাঝের একটু ওপরে হাত দিলো। সাথে সাথে মা খপ করে ওর হাত ধরে বলল ‘শালা গান্ডু, খানকীর বাচ্চা তোর এতো বড়ো সাহস তুই আমার মাইতে হাত দিস।’
বিসুতো হতবাক। সেয তোতলাতে তোতলাতে বলল ‘কিন্তু কাকিমা আমিতো… আপনিএ বললেন!
‘আমি বলেছি না? এখন যদি আমি চিত্কার দিয়ে লোক জড়ো করি তোর কি অবস্থা হবে তুই জানিস? কেউ তোর কোনো কথা বিশ্বাস করবেনা। তোকে যদি পুলিসে এ দি কেমন লাগবে শুনি?’
বিসু কাঁদো কাঁদো হয়ে বলল ‘কাকিমা আপনি আমার সর্বনাশ করবেননা। আপনি আমার মায়ের মতো।’
মা এবার অট্টহাসিতে ফেটে পড়লো আর বিসুকে বলল ‘এই সাহস নিয়ে তুই পড়ার মাগীদের দুধের ট্যাঙ্কী দেখে বেড়াস’। বিসুতো অবাক। মা মুচকি হেঁসে দাড়িয়ে কোমরে দুহাত রেখে বলল ‘শুধু কি ট্যাঙ্কী দেখে বেরোবী কখনো চেটেচুটে দেখবিণা’? বিসু নিজের কানে বিশ্বাস করতে পারছেনা ও কি শুনছে। চোখ বড়ো করে শুধু বলল ‘কাকিমা আপনি আমায়…!
‘কেনো তুই কি দেখতে চাসনা?’
বিসু কোনোমতে শুধু বলল ‘হ্যা’
মা এবার গা থেকে শাড়িটা খুলে সায়া ব্লাউস পরে দাড়ালো। এবার আস্তে আস্তে ছেনালি করে ঠোঁট কামড়ে ব্রাউসের বোতমগুলো খুলতে লাগলো। বিসু বিস্ফোরিতো নয়নে দেখতে লাগলো। পুরো ব্লাউস টা খুলে তা ছুড়ে ফেলে মা খাটে শুলো আর বিসু কে ডাকলো। বিসু মার পাশে বসে মাইতে হাত দিতে যাবে এমন সময় মা ওর হাত ধরে বলল ‘এতো সোজা। আমার খান্দানি মাইতে হাত রাখা এতো সোজা। এই যে আমার মাই টিপতে যাচ্ছিস কেউ যদি জানে কি হবে জানিস?’
‘কেও জানবেনা কাকিমাঃ আমি মোরে গেলেও কেউ জানবেনা।’
‘যানুক আর নাই যানুক কি হবে আগে বলি। তোর মাকে লেঙ্গটো করে আমার ছেলেকে দিয়ে চোদাবো তার পর পাড়ার সবাইকে দিয়ে চুদিয়ে লেঙ্গটো করে বস্তাই ভরে বেস্যাখানাই রেখে আসব। তুই ভালো করেই জানিস আমি যা বলেছি তা করার সাদ্দী আমার আছে বইকী।’
‘সে আমি জানি কাকিমাঃ আমি কাওকে বলবনা। মাই টেপাতো দূর আপনাকে চুদলেও সে কথা কাওকে বলবনা। আপনি শুধু আমার মাকে কলঙ্কিত করবেননা।’
‘মার জন্যে অনেক দরদ না? আর কি বললি আমাকে চুদবি। বেশ লেঙ্গটো হো তবে। আজ তোর সাথে চোদন খেলা খেলবো। যা বাঁড়াটা ধুয়ে লেঙ্গটো হয়ে আই।’
বিসু দৌড়ে গিয়ে নিজের বাঁড়া ধুয়ে ঘয়ে ফিরে লেঙ্গটো হয়ে মার উপর ঝাপিয়ে পড়লো। মা বলল ‘শুরু কর চোষন আর টেপন খানকীর বাচ্চা’।
বিসু মার ডানদিকের মাইতা চোষা শুরু করলো আর বামদিকেরটা টিপতে লাগলো। কিছুক্ষন পর বিসু মাই থেকে মুখ তুলে বলল ‘একি কাকিমা আপনার মাইতে তো দুধ নেই!’
‘আমি কি বলেছি নাকি যে আমার মাইএ দুধ আছে!’
‘কিন্তু আপনি যে বললেন আপনার ট্যাঙ্কী ভরতে বেশি দুধ লাগে’।
‘আরে গান্ডু ওটাতো তোকে গরম করার জন্যে বলেছি’।
‘কাকিমা আপনিনা একটা বড়ভাতারি খানকি!’
‘খানকিগিরির কিবা দেখলি সবেতো শুরু। নে মাই ছেড়ে কাকীমার গুদ খানা চেটে দে দেখি’।
‘মাই দুটো আরেকটু খাই না?’
‘বাড়িতে গিয়ে তোর মার মাই খাস। যা বলছি তাই কর নইলে লাঠি মেরে ঘর থেকে বের করে দেবো’।
বিসু কথা না বাড়িয়ে মার গুদের সেবাই নিয়োযিতো হলো। মার কামানো গুদে মুখ নামিয়ে জীব দিয়ে কুকুরের মতো গুদ চাটতে লাগলো। জীবের ছোঁয়া পেতে মা কোমর বেকিয়ে ‘উম্ম্ম ঈহ’ করে উঠলো। বিসু যেই মার চেরাটাতে কামড়ে দিলো অমনি মা ‘বিসুরেএ’ বলে বিসুর মাথা নিজের গুদে চেপে ধরলো। দু তিন মিনিট পর মা বিসুকে গুদ থেকে সরিয়ে ওর বাঁড়াতে মুখ ডুবিয়ে দিলো। ললিপপের মতো চপ চপ করে গিলতে লাগলো। জীবনে প্রথম কোন নারীর মুখের ছোঁয়া ধনে পেয়ে বিসুর অবস্থা যাই যাই। অল্প কিছুক্খন পর বিসু ‘কাকিমাঅ’ বলে কোঁকাতেই মা ওর বাঁড়া থেকে মুখ সরিয়ে বলল ‘কীরে কি হলো?’
‘আমার প্রায় বেরিয়ে যাচ্ছিলো।’
‘ওমা সেকি কথা? এতো অল্পেই। দেখ আমার জল খোসাতে না পারলে কিন্তু রক্ষে নেই। একটু দারা।’
মা বিছানার পাশে ড্রয়ার থেকে একটা নিরোধ(কন্ডোম) নিয়ে বিষুকে পরিয়ে দিলো।
‘কাকিমা কন্ডোম কেনো?’
‘ইসস সখ কতো নিরোধ ছাড়া চুদবে। তুই ভাবলি কি করে তোর মতো ছোটলোককে আমি খালি ঢোকাবো। নে এবার ঢোকা। যতক্ষন আমার জল না খসে ততখন চুদবি। তার আগে মাল আউট করলে তোকে আমি মেড়েই ফেলবো।’
এই বলে মা দু পা ছড়িয়ে পাছার নীচে বালিস রেখে গুদ ফঁক করলো। বিসু মার উপর শুয়ে গুদে বাঁড়াটা সেট করে দিলো এক ঠাপ। সাথে সাথে ওর ৭”মোটা বাঁড়া আমার খানকি মার গুদের অতল গহবরে ঢুকে গেলো। ‘আমার মাই টিপতে টিপতে এবার ঠাপিয়ে যা’ মা এটা বলতেই বিসু দু হাতে মার মাই দুটো কছলাতে কছলাতে ঠাপাতে লাগলো। মাও নীচ থেকে কোমর তোলা দিতে দিতে বলল ‘চোদ চোদ আরও জোরে আঃ দে শালা ফাটিয়ে দে আমার গুদ চুদে খাল করে দে। এমন করে চোদ যেমন করে তোর বাপ তোর মাকে চুদে পোয়াতি করেছিলো। অফ আঃ মাগো কি সুখ। ওহ আঃ দে শালা জোরে দে।’ মার খিস্তিতে তাল মেলালো বিসুও
‘চুদছিরে মাগি চুদছি। চুদে আজ তোকে বেস্যা বানাবো। ওরে আমার খানকি কাকিমা কি সুখরে তোর গুদ মেরে। আঃ ওহ মাগো এ এ হেইও হেইও।’
‘দে জোরে মনে কর তুই তোর মাকে চুদছিস।’
এভাবে ১০মিনিট চলার পর মা বিষুকে জাপটে ধরে ঘুরে গেলো। এখন মা উপরে বিসু নীচে। এবার মা বিসুর উপর বসতেই বিসু বলল ‘কাকিমা তোমার মতো আটআর বস্তা আমাকে চুদলে আমি মোরে যাবো।’
‘একদম চুপ। আমি যা খুশি করবো। বেসিনা বাবা কিছুক্ষন ধৈর্য ধর।’
এই বলে মা উপর নীচ করে চোদা শুরু করলো। মার মাইয়ের দুলুনি দেখে মনে হছে যে কোনো সময় ছিড়ে পরে যাবে। ৫মিনিট পর বিসু ‘কাকিমা আমি আর পারছিনে’ বলে চেঁচাতেই মা ‘আর এক মিঈনউইটটট।উঃ আঃ আঃ ঈএহ মা ওহ বাবাগো গেলাম আমি মোরে গেলাম। আঃ আঃ কি সুখখ ঊঊমগূ।।’ বলে জল খসালো। একই সাথে বিসুও। দু জনেই ক্রান্ত হয়ে পড়লো। মা বিসুর উপর শুয়ে পড়লো। বিসুর বাঁড়াটা ছোটো হয়ে গুদের বাইরে ঢলে পড়তে কন্ডোম চূইয়ে মাল বিছানাই পড়লো। মা জড়ানো গলাই বলল ‘চল আবার কোরিগে’
‘না কাকিমা আর পারবনা’।
‘গা মুছে জামা পরে নে’।
বিসু উঠে কন্ডোম ছড়িয়ে ওর গামছা দিয়ে গা মুছে জামাটা পরে নিলো। মাও পেটিকোট দিয়ে গুদ মুছে খালি গায়ের উপর একটা ম্যাক্সী চাপিয়ে নিলো।
‘কাকিমা তুমি আরাম পেয়েছো’।
‘যা পেয়েছি তাই ঢের। তবে আরেকবার হলে বেশ হতো।’
বিসু লজ্জিতো মুখে বলল ‘আমার গায়ে শক্তি নেই যে’।
‘সে আমি জানি। এখন বাড়ি যা। খেয়ে দেয়ে ঘুমিয়ে নিবি। সন্ধ্যে বেলা চলে আসবি।’
‘কোথায়?’
‘আমার বান্ধবী মলি মানে মালতির ওখানে। কেউ যেন টের না পাই।’
‘তাই হবে।’
‘এখন যা তবে।’
বিসু বেরিয়ে যেতেই মা মালতি মাসিকে ফোন করলো
‘ওরে আমার সমকামী ছেনাল বান্ধবী তৈরী হো। আজ সন্ধ্যে বেলাই তোর গুদে বাঁড়া ঢুকবেজে…।। কে আবার দুধওয়ালা ছোকরাটা…।তবে আর বলছিকি? এতক্ষন ওরী ঠাপ খেলাম রে মাগী। আ ঘরজুড়ে বীরজের কি সুন্দর বঁটকা গন্ধও… দেরি না করে তাড়াতাড়ি বাড়িতে আসিস। ফেরার পথে কন্ডোম নিয়ে আসিস। এই ছোটলোকগুলোর সাথে রিস্ক নেওয়া ঠিক হবেনা…। এখন রাখিরে। স্নান করতে হবে। সারা গা ঘাম আর বীর্জে চিটচিট করছে। অফ কি যে ভালো লাগছে… কাঁটা লাগাআ এই গুদিএ… হি হি হি। রাখিরে বাই।
মা ফোন রেখে খুলে ফেলা শাড়ি ব্লাউস পেটিকোট একহাতে আরেক হাতে একটা ম্যাক্সী ও টাওয়েল নিয়ে স্নাঙ্ঘরের দিকে পাছা দোলাতে দোলাতে গুনগুন করতে করতে গেলো। আমিও বেড়ুলাম আর সন্ধ্যার খেলার প্রস্তুতি নিলাম। এরপর শুরু হবে আমার একসান।
আমি বাড়ি ফিরে মাকে বললাম, মা আমাকে একটু বাইরে যেতে হচ্ছে।
মাঃ ফিরবি কখন?
আমিঃ রাত ১০টা নাগাদ।
মাঃ (হাসিমুখ করে) যা। আমি একটু পর মালতির ওখানে যাবো। ৯টার মধ্যে চলে আসব।
আমি বেরিয়ে এক ফ্রেন্ডের বাড়ি গেলাম। ওখান থেকে বেরিয়ে ৫টার সময় মালতি মাসির জানালই পোজ়িশন নিলাম। দেখি মা একটা হাতকাটা পিংক সিল্কের ম্যাক্সী পরে আছে। ম্যাচিংগ সায়া ও কালো ব্রা পড়া। বিছানাই আধশোয়া হয়ে টীভিতে ব্লূ ফিল্ম দেখছে আর হাসছে। তবে একটু অবাক লাগলো এই দেখে যে ব্লূ ফিল্মটাতে আমার বয়েসী একটা ছেলে একটা মিলফকে চুদছে এটা দেখে মা এতো মজা পাচ্ছে? হটাত।
মাঃ কীরে তোর স্নান শেষ হলো? একটু পরেতো সেই নোংরাই হবি। তাড়াতাড়ি কর। দেখেজা মাগীটা চাকরটাকে দিয়ে চুদিয়ে কি মজাটায়না পাচ্ছে!
একটু পর মাসি শুধু একটা লাল সায়া পরে মাথা মুছতে মুছতে বাথরূম থেকে বেড়ুলো। মাসি আলমিরা থেকে শাড়ি বের করতেই মা বাধা দিলো।
মাঃ একটু পরতো লেঙ্গটো হবি। শুধু শুধু শাড়ি পড়ছিস কেনো? একটা ম্যাক্সী পোড়েনে।
মাসিও কথা না বাড়িয়ে একটা কালো ম্যাক্সী পরে নিলো। ব্রা না পরাই মাসির ৩৮ড মাই দুটো ঝুলে দু দিকে হেলে পড়লো। মাসি বিছনাই বসলো।
মাসিঃ বিসুর বাঁড়াটা কতো বড়রে?
মাঃ ইংচি শাতেক হবে। বেশ চলবে।
মাসিঃ কতখন চোদে। আমাদের দুজনকে পারবেতো?
মাঃ স্ট্যামিনা অত ভালো নয় মোটামুটি। তবে তুই চিন্তা করিসনে আমি পিল নিয়ে এসেছি। ওকে খাইয়ে দিলে টানা দু তিন ঘন্টা মাস্তি করা যাবে।
মাসিঃ বাইরের কেউ জানবেনাতো?
মাঃ নাড়ে মাগি। বিসু ভিতু প্রকৃতির। আমি ওকে থ্রেট করেছি যদি বলে দেয় তবে ওর মাকে বেস্যা বানিয়ে দেবো। ও তাতেই চুপ।
মাসিঃ তুই পরিস বটে।
মাঃ গুদের জ্বালা মেটাতে আমি সবই পারবো।
মাসিঃ ভালই হলো। কচি বাঁড়া পাওয়া গেছে। চোদাতে বেশ লাগবেরে।
মাঃ সে আর বলতে! দেখছিসনা মাগীটা ছোড়াটাকে দিয়ে চুদিয়ে কি মজাটায়না পাচ্ছে। মাগীর মাই দুটো দেখেছিস?
মাসিঃ আমারগুলোর সমান। তোরগুলোর চেয়ে ছোটো।
মাঃ কিন্তু একদম খাড়া পুরো দাড়িয়ে আছে।
মাসিঃ আরে ওগুলো অপরেশন করিয়ে খাড়া করা হয়েছে। তোরগুলতো এমনিতেই খাড়া।(বলেই মার মাইতে টিপ দিলো)
একটু পর কলিংগ বেল বাজতেই মা উঠে দরজা খুলে বিসুকে সাথে করে নিয়ে অসলো। বিসু একটা সাদা বারমুডা একটা টি শার্ট পড়া ছিলো।
মা- যা বাথরূমে গিয়ে তোর ওখানটা ধুয়ে লেঙ্গটো হয়ে আয়।
বিসু বাথরূম থেকে লেঙ্গটো হয়েই বেড়ুলো। মা ওকে এক গ্লাস দুধ দিয়ে বলল ‘নে আমাদের দু মাগীর তরফ থেকে এই স্পেশাল দুধটুকু খেয়ে নে। তোরতো এক বারের বেশি ঠাপানোর মুরোদ নেই। এটা খেলে আমাদের মতো ধুম্‌সি মাগীদের সাথে লড়াই করার মতো বল পাবি। বিসু দুধ শেষ করতেই উত্তেজিতো হতে লাগলো। ওর বাঁড়া আপনাতেই দাড়িয়ে গেলো। আর মুখের ভাষাও বদলে গেলো।
বিসুঃ ও কাকিমা কাপরগুলো খোলনা তোমার মাই দুটো খাই।
মাঃ আমকেতো একবার খেয়েছিস। এবার এই ড্যামনা মাগীটাকে খানারে বোকাচদা।
মাসিঃ কীরে পছন্দ হয় এই মুটকিকে?
বিসুঃ মুটকিদেরি আমার বেশি পছন্দ।
মাসিঃ কেনরে আমার সোনা?
বিসুঃ ওদের বিশাল মাই লদলদে পোঁদ চরবিওয়ালা পেট টিপতে বেশ মজা।
মাঃ তোর মা মাগীটাওকী আমাদের মতো মুটকি নাকি শুকনো কাঠ?
বিসুঃ ভালই মোটা। তবে তোমাদের মতো নয়গো। (মালতি মাসিকে) কাকিমা একটু ম্যাক্সিটা খোলনা মাই দুটো চেখে দেখি!
মাঃ এতো মাই মাই করছিস কেনো বলত? বলি তোর মা তোকে মাই থেকে দুদু খাওয়াইনি নাকি তোর মা তোকে রেখে পাড়ার লোকদের মাই দিয়েছে নাকি তোর মার বুকে মাই এ নেই। ব্রাওসের ভেতর টেন্নিস বল গুঁজে রাখেরে?(মা মাসি দুজনই খি খি করে ওঠে)
মাসিঃ এই স্বস্তিকা থামতো। ভাতার আমার মাই খাবেগো। আই সোনা আই। দেখ কাকিমা তোর চোসন পাওয়ার আসায় মাইদুটোকে না বেধে উন্মুক্ত করে রেখেছে। আই এই শুকনো বুক চুসে তোর লালই ভরিয়ে দে।
এই বলে মাসি তার ম্যাক্সিটা গা থেকে খুলে ফেলে দিলো। বিসু মাসির পেটের উপর এসে মুখ নামিয়ে দান মাইয়ের বোঁটা চুষতে লাগলো আর বাঁ দিকেরটা ময়দা মাখার মতো মোলতে লাগলো। ওদিকে মা বিসুর বিচি ও মাসির সায়া তুলে গুদ পালাক্রমে চেটে দিতে লাগলো। মাসির অবস্থা অল্পতেই চড়মে উঠলো। মাসি বিসুর চুল টানতে টানতে বলল ‘মাই পরে খাস নে ঢোকা আমায়।’
মা মাসির পেটিকোট কোমর থেকে খুলে লেঙ্গটো করে মাসির দুপা দু দিকে টেনে ধরে বিসুকে বলল ‘ওরে চুদমারানী মাগীর ছেলে আমার বান্ধবির চামকি গুদখানা চুদে চুদে খাল করে দেনারে বোকাচদা। ওর এতদিনের উপবাসী গুদের খুদা মিটিয়ে দে খানকীর বাচ্চা। লাগা শালা। চেয়ে চেয়ে কি দেখছিস ঢোকা তোর বাঁড়া।’
মার খিস্তি শেষ না হতেই বিসু মাসির গুদে বাঁড়া ঢুকিয়ে জোরে জোরে সাঁড়ের মতো ঠাপাতে লাগলো। সেক্স পিল এর কার্যকারিতাই পাগলের মতো ঠাপাতে লাগলো মাসিকে। মাসি চোদাচুদিতে মার মতো এক্সপার্ট নয়। বিসুর ঠাপের সাথে বাবাগো মাআগো মরী গেলাম উহ আআআহ বলে কোকতে লাগলো। মা বিছানা থেকে উঠে এসে ম্যাক্সী ব্রা সায়া খুলে চুলে খোপা করে নিলো। এরপর মাসির মুখের উপর পাচ্ছা রেখে ভোট ভোট করে বড়ো বড়ো দুটো পাদ দিলো। মাসির মাই টিপতে টিপতে মা খিস্তি শুরু করলো ‘এই ড্যামনা ছেচ্চ্ছিস কেনো? খুবতো চোদানোর সখ। এবার প্রাণ ভরে চোদন খা। মার গন্ডু জোরে মার শালীকে। চুদে গুদের পার ভেঙ্গে দে মাগীর। সখ কতো চোদাবে! ফাটা কু্ত্তির গুদ। জোরে দে। আরও জোরে এইতো হা এভাবে লাগা টপা টপা শালীকে।’
মাসি আর পাড়লনা। গগন বিদারী চিতকার দিয়ে গুদের জল খোসালো মাসিঃ মাসি নিসতেজ হতেই মা বিসুকে থামিয়ে একটু জিড়িয়ে নিতে বলে মাসির গুদের জল চেটে চুটে খেয়ে নিলো। তারপর বিসুর দিকে মুখ করে মাই দোলাতে দোলাতে বলল ‘কাছে আইনা রে আঃ আঃ।’
মাসির চোদন শেসে বিসুকে দিয়ে মা তারিয়ে তারিয়ে চুদিয়েছে। আমিও সব রেকর্ড করে নিয়েছি। চোদন শেসে বিসু দু মাগীকে বিছিনাই লেঙ্গটো ফেলে চলে যেতেই মা ওক ডাক দেই…
মাঃ এই বিসু কাল দুধ নিয়ে কখন আসবি?
বিসুঃ সব বাড়িতে দুধ দিয়ে তবেই তোমার ওখানে যাবো।
মাঃ বেশ তখন এক রাউংড চুদবি তারপর সন্ধ্যে বেলা এ বাড়িতে এসে আবার চুদবি।
বিসু হেসে চলে যায়।
মাসিঃ এই মাগি তোর গুদের এতো খিদে কেনরে? দু বেলা চোদাবী!!
মাঃ আরে মাগি এসব চোদনে কি আর মন ভরে? যদি সম্ভব হতো তবে সারাদিন গুদে বাঁড়া গুঁজে রাখতাম।
মাসিঃ তুই পারিস বটে? আমার একবার এ যথেস্ট।
মাঃ হারে তোর কি হয়েছে বলত? এতো কম স্ট্যামিনা হলে চলবে? আর চোদানোর সময় যা চেঁচাসনা তুই কান ফেটে যাবার উপক্রম?
মাসিঃ কি করবো বল? আমিতো আর তোর মতো বাঁড়া খেকো নই! তাছাড়া আমার গুদটাও ছোটো। তাই অল্পেই আমার হয়ে যাই!
মাঃ মোটা বাড়ার ঘা খেলেতোও তোর গুদ ফেটে জাবেরে! তার আগেই বিসুকে দিয়ে চুদিয়ে গুদ ঢিলে কর। কাল থেকে চোদার আগে পিল খেয়ে নিস। তাহলে অনেকসময় নিয়ে মাস্তি করতে পারবি। নে ওঠ। আমাকে বাড়ি যেতে হবে। উহ কোমরটা বেশ ব্যেথা করছেরে?
মাসিঃ কেনরে কি হলো?
মাঃ কি আর হবে কোমর দুলিয়ে পোঁদ নেড়ে ঠাপ খেলে যা হয় তাই হয়েছে।
দুজনে হাসতে হাসতে লেঙ্গটো অবস্থাই বাথরূমে ঢুকল। আমি সব রেকর্ড করে বাড়ি গেলাম। গিয়ে নীলুকে ফোন দিলাম।
নীলুঃ কীরে কেমন আছিস? এতো দিন পর?
আমিঃ নীলু শোন তুই কি কালকে সন্ধ্যে নাগাদ বাড়ি ফিরতে পারবি?
নীলুঃ কেনো কারো কিছু হয়েছে? মা মাসি ভালো আছেতো?
আমিঃ কারো কিছু হয়নি। সবাই ঠিক আছে। তবে তোকে আমার কালকেরে খুব প্রয়োজন। তুই আস্তে পারবি কিনা তাই বল।
নীলুঃ তুই বললে আমি আসবনা এটা কিকরে ভাবলই? আমি কাল সন্ধ্যার আগেই আসব।
আমিঃ একটা শর্ত?
নীলুঃ কি?
আমিঃ তুই যে আসছহিস এটা আমি ছাড়া আর কেও যেন না জানে। স্টেশনে আমি থাকবো।
আমার অনুমতি ছাড়া বাড়ির কারুর সাথে তুই কথা বলবিনা।
নীলুঃ আমি তোর কথা কিছুই বুঝতে পারছিনা?
আমিঃ যা বললাম তাই কর। স্টেশন এ পৌছানর আধঘন্টা আগে ফোন দিস। বাই।
এই বলে আমি রেখে দিলাম। তার কিছু পর আমার মাগি মা চোদন লীলা শেষ করে ঘরে ঢুকলো। পরদিন নীলুর ফোন পেয়ে আমি স্টেশন এ গেলাম। ১০মিনিট পর নীলুকে ট্রেন থেকে নামতে দেখলাম। নীলু দেখতে শ্যামলা আমার চেয়ে ইঞ্চি তিনেক খাটো, মোটামুটি স্বাস্থ্য। আর বাঁড়াটা ৬।৫ইংচি হবে। আমাকে দেখে ও বলল ‘ঘটনা কি’? ‘ট্যাক্সিতে ওঠ। আমাদের বাড়ি চল। তোকে সব বলছি।”
বাড়ি পৌছে দুজন এ ফ্রেশ হয়ে কিছু খেয়ে নিলাম। তারপর আমি শুরু করলাম।
আমিঃ আচ্ছা নীলু একটা সত্যি কথা বলবি?
নীলুঃ নিস্চয়।
আমিঃ মাকে তোর কেমন লাগে?
নীলুঃ (অবাক হয়ে) ভালয়তো।
আমিঃ তুই মাকে ভেবে বাঁড়া খেছিস কিনা?
নীলুঃ (মাথা নিচু করে) হা।
আমিঃ মাকে চোদার চান্স পেলে তুই চুদবি?
নীলুঃ হা।
আমিঃ আরে অত লজ্জা পাসনে। আমিও তোর মাকে ভেবে বাঁড়া খেঁছি। তোর মা যদি গুদ কেলিয়ে শোয় তবে আমি চুদে চুদে তা খাল বানিয়ে দেবো।
নীলুঃ এসব কথা কেনো বলছিস?
আমিঃ আরে বাবা রেন্ডিদের নিয়ে এসব বলতে বাধা নেই।
নীলুঃ আমার মা মোটেও রেন্ডি না।
আমিঃ রেন্ডিতো বটে বেশ ভালো রেন্ডি। আর আমার মাতো খানকিগিরিতে এতো পাকা পেকেছে আর কদিন বাদে পেকে পঁচে যাবে।
নীলুঃ স্টপ ইট। এসব বলার জন্য তুই আমাকে এতো দূর থেকে ডেকে এনেছিস?
আমিঃ আঃ শান্ত হো। একটা জিনিস দেখ। কোলকাতার নতুন দু মুটকি মাগীর থ্রী এক্স।
এই বলে আমি এতদিন রেকর্ড করা মা মাসির চোদাচুদির ভিডিযো ওকে দেখালাম। নীলুরটো চোখ ছানাবড়া। ওর বাঁড়াটাও ফুলে বাঁশ হয়ে গাছে। দেখা শেষ হতে জিজ্ঞেস করলাম-
‘চুদবি নাকি মাকে? চুদলে বল। ব্যাবস্থা করবো। তুই আমার মাকে চোদ আমি তোর মাকে চুদি। তোর মার লদলদে দেহ ঝোলা মাই দেখে আর থাকতে পারছিনে।’
‘কিন্তু কি করে সম্ভব। নিজের মা মাসিকে…?
‘রাখ তোর মা মাসি, ওসব ভুলে যা। যারা পরপুরুষ দিয়ে চদাই তারা মাগি ছাড়া আর কিছু নয়। মাগী তো মাগী এ আবার মা মাসি কীরে? তাছাড়া যেভাবে বাড়ার সন্ধানে মাগী দুটো নেমেছে তাতে করে পুরো এলাকায় জানাজনি হতে বেশীদিন লাগবেনা। তার চেয়ে চল আমরা চুদে ঘরের মাগি ঘরেই শান্ত করি। মাগীগুলো খুসি আমরাও খুসি।’
‘কিন্তু আমাদেরকে কি চুদতে দেবে?’
‘চোদন খাওয়াটাই মাগী দুটোর কাছে আসল কথা। কার চোদন খাচ্ছে সেটা বড়ো কথা নয়। তবে একটু দ্বিমত থাকতেই পরে। সেক্ষেত্রে বুঝিয়ে বলবো। আর যদি রাজী না হয় তবে এই ভিডিওগুলো দিয়ে ব্ল্যাকমেল করবো।’
‘চল তবে।’
‘৮টা বাজে। এতক্ষন চুদিয়েছে বিসুকে দিয়ে। মা তোদের বাড়ি থেকে বেরুবার আগেই যেতে হবে। চল।’
আমরা নীলুদের বাড়ি পৌছে কলিংগ বেল বাজাতে অনেকখন পর মা দরজা খুল্লো। নির্ঘাত লেঙ্গটো ছিলো। ম্যাক্সী পরে বেরুতে তাই সময় লেগেছে। মা আমাদের দেখে ভূত দেখার মতো চমকে উঠে তোতলাতে তোতলাতে বলল ‘তোরা? নীলু তুই…’
‘কেনো মা ডিস্টার্ব করলাম নাকি? নীলু সার্প্রাইজ় দেবে বলে না বলে চলে এসেছে। মাসি কোথাই? মাসি মাসিঃ।’ বলে মাসির ঘরের দিকে যেতেই মা বাধা দিয়ে বলল ‘মালতি আসছে। তোরা নীলুর ঘরে যা।’
আমি আর নীলু নীলুর ঘরে এসে দু মাগীর অগ্নিপরিক্কা নেবার অপেক্ষাই রইলম। অগ্নিপরিক্কা না সেরা উপহার? দেখাই যাকনা…
পাশের ঘর থেকে মাসি এসে নীলুকে দেখেটো ওবাকা। মাসি ব্যাস্টো হয়ে বলল।।
‘কীরে বাবা কোনো সমস্যা হয়নিতো? হঠাত্ না জানিয়ে চলে এলিজে?’
‘কেনো না জানিয়ে আস্তে তোমার বুঝি অসুবিধে হচ্ছে?’
‘(তোতলাতে তোতলাতে) না তা কেনো?’
মাঃ কীরে তোদের কি হয়েছে?
আমিঃ আমাদের কি হবে মা? হোলী তোমাদের কিছু হবে।
মাসিঃ আই তোদেরকে এমন লাগছে কেনো?
আমিঃ আসলে কি মাসি এতদিন তোমাকে ভেবে বাঁড়া খেছে মাল ফেলেছি আর সেই তুমি পাতলা একটা ম্যাক্সী পরে ঝোলা বিশাল মাই নিয়ে সামনে দাড়িয়ে আছো তাই হয়তো আমি একটু অন্যরকম হয়ে পড়েছি।
মাঃ খোকা! মুখ সামলে কথা বল।
নীলুঃ আঃ মাসি রেগে যাচ্ছো কেনো? ও যেমন মাকে ভেবে মাল আউট করতো আমিও তেমনি তোমাকে ভেবে মাল আউট করতাম। তোমার বিশাল মাই, লদলদে পোঁদ অফ মেযিরী আর থাকতে পারছিনে।
মাসিঃ তোরা এসব কি বলছিস?
আমিঃ বারে তোমরা যদি বাইরের লোক দিয়ে চোদাতে পার আমরাকি আমাদের মনের কথাটুকু বলতে পারবনা?
মা ও মাসি একটু ভরকে গেলো। দুস্টু ছাত্র স্কুল পালাতে গিয়ে কোনো জাঁদরেল স্যারের হাতে ধরা খেলে যেমন অবস্থা হয় দু মাগীর অবস্থাটাও ঠিক তেমন হলো।
মাসিঃ আমরা বাইরের লোক দিয়ে চোদাই মানে কি বলতে চাস। যা মুখে আসে তাই বোলবি আর আমরা মুখ বুঝে সব সহ্য করবো?
নীলুঃ আঃ এতো রেগে যাচ্ছো কেনো? অবশ্যই রাগ কমানোর ওষুধ আমাদের কাছে আছে। কই ওষুধ্তা বড় কর।
আমি হ্যান্ডিক্যামটা বের করে রেকর্ডেড ভিডিওগুলো প্লে করতেই মা আর মাসি কোনঠাসা হয়ে পড়লো। বিশেস করে গতদিনের সন্ধ্যেবেলার চোদন পর্বটা দেখে দুজনেই নির্বাক হয়ে পরে। ভিডিওগুলো দেখে দুজন চুপ করে রইলো।
মা নিরবতা ভেঙ্গে বলল, দেখ বাবা আমরাওতো মানুষ। আমাদরোতো দৈহিক চাহিদা আছে। আর কতকাল একলা থাকবো। বাধ্য হয়ে তবেইনা এসব করছি।
মাসিঃ তোদের সুখের কথা ভেবেইতো দ্বিতীওবার বিয়ে করিনি। তার বিনিময়ে এটুকু সুখ পাওয়ার অধিকার আমাদের নেই।
আমিঃ তাই বলে পাড়ার লোককে দিয়ে??
মাঃ তাহলে কি করবো? হোটেলে গিয়ে রেন্ডিগিরি করবো?
আমিঃ দেখো মা তোমরা তোমাদের চাহিদা মেটাচ্ছো এটা নিয়ে আমাদের কোনো আপত্তি বা অভিযোগ নেই।
মাঃ (বিস্মিতো হয়ে চোখ বড়ো বড়ো করে) তাহলে?
আমিঃ যে জিনিসটা নিয়ে আমরা সংকিতো ও আপত্তি জানাচ্ছি তা হলো তোমরা এমন একজন এর সাথে মিলিতও হচ্ছো যার সাথে সেক্স করাটা নিরাপদ নয়। তোমাদের কর্মকান্ড ফাঁস হবার সম্ভাবনা অনেক বেশি।
মাসিঃ কোনদিনও তা হবেনা। বিসুকে দিয়ে আমরা প্রমিস করিয়েছি।
আমিঃ প্রমিস? কাল যদি বিসু সাথে করে দুজন জোয়ান নিয়ে এসে তোমাদের চুদে পাড়ায় বলে বেড়াই তখন কি হবে। অথবা জোড় করে তোমাদের নগ্ন ছবি তুলে সবাইকে দেখিয়ে বেড়াই তখন কি করবে?
মাঃ তাহলে কি করতে বলিস তোরা?
আমিঃ পার্ট্নর হিসেবে তোমরা এমন কাওকে বেছে নাও যারা নিরাপদ, তোমাদের বিয়ে করবেনা কিন্তু সেক্স চালিয়ে যাবে এবং সম্পর্কতা গোপন রাখবে!
মাসিঃ কিন্তু এমন পার্ট্নার কোথায় পাবো?
আমিঃ আমরা তোমাদের পার্ট্নারের সন্ধান দিতে পারি।
মাঃ কারা?
আমিঃ যদি তোমাদের সমস্যা না থাকে তো আমরাই তোমাদের পার্ট্নার হতে পারি।
মা মাসি একসাথে চেঁচিয়ে উঠলো ‘কি?’
আমিঃ আহ শান্ত হও। আমি জানি তোমরা কি ভাবছ! নিজের ছেলেদের সাথে সেক্স এওকি সম্ভব। নিজের ছেলের সাথে সেক্স করবে কেনো? মাসির পার্ট্নার হবো আমি আর মার পার্ট্নার হবে নীলু ঝামেলা শেষ।
মাসিঃ কিন্তু এটা কি করে সম্ভব, আমি মানতে পারছিনা।
আমিঃ আহ মাসি আমরা তোমাদেরকে চোদার মানসিকতা থেকে নয় তোমাদের দৈহিক চাহিদা মেটানোটাকে দায়িত্ব হিসেবে দেখছি। তাছাড়া আমরা নিরাপদ এবং আমাদের সম্পর্কের ব্যেপারে বাইরের কেউ জানবেনা যা আমাদের সামাজিক জীবনে খুবই গুরুত্বপুর্ন। তাছাড়া তোমরাও তোমাদের প্রয়োজনমতো আমাদের ব্যবহার করতে পারবে। আর যেটা নিয়ে বেশি ভাবছ তা হলো আমাদের সাথে তোমাদের রীলেশন। একটা জিনিস খেয়াল করো বিসু তোমাদের ছেলের বয়েসী কিন্তু ওকে দিয়ে চুদিয়ে তোমরা লজ্জিতো নও কারণ চোদনোর সময় তোমরা ওকে তোমাদের পার্ট্নারের বেশি কিছু ভাবনি। একই ভাবে আমাদেরও তাই ভাববে। তাছাড়া মডার্ন যুগে এধরনের সেক্স খুবি নরমাল। আর আমাদের ফ্যূচারে যাতে সেক্স নিয়ে কোনো ঝামেলাই পড়তে না হয় তার জন্য মা মাসি হিসেবে তোমাদের কাছ থেকে শিক্ষা পাওয়াটাও খুব জরুরী। তোমরা যদি এগিয়ে না আসো তবে আমরা ফ্যূচারে সুখী হবো কি করে? একটু ভেবে দেখো এতক্ষন আমি যে যুক্তি দেখিয়েছি তার সব এ পজ়িটিভ এবং লাভজনক। এরপরও যদি তোমরা রাজী না থাকো তবে বুঝে নেব তোমরা নিজেদের বেস্যার মতো চোদাতে ভালোবাসো। আর তোমাদের মতো বেস্যা মা মাসিদের জন্য কোনো দয়া আমাদের থাকবেনা। তখন এই ভিডিওগুলো ব্যবহার করতে আমরা একটুও দীধাবোধ করবোনা। যাও তোমরা ভেবে দেখো। যদি আমাদের প্রস্তাবে রাজী থাকো তবে একটু ফ্রেশ হয়ে আমাদেরকে ভালোবাসার সুরে ডাক দিও। যাও।
মা ও মাসি দুজনই মাসির ঘরে গেলো। আমরা দুজন সেই ডাক শোনার অপেক্ষাই রইলাম।
মা আর মাসি ভেতরে যেতেই নীলু বাইরে গেলো। ওকে খুব চিন্তিত মনে হচ্ছিলো। আমি দরজার কাছে গিয়ে মা ও মাসির কথা শুনতে লাগলাম।।
মাঃ দেখ মালতি খোকা যা বলেছে তাতে আমি দোশের বা খারাপ কিছু দেখছিনা। আমার মনে হয় রাজী হয়ে যাওয়াটাই ভালো।
মাসিঃ কিন্তু যাদের ছেলে মনে করে এতদিন দেখে এসেছি তাদেরকে দিয়ে…
মাঃ দেখ গুদে কুটকুটনি উঠলে কে ছেলে কে বাপ তা মনে থাকেনা। গুদে বাঁড়া পেলেই হলো। তাছাড়া যখন অন্য লোক দিয়ে চুদিয়েছি তখনত ছেলেদের কথা মাথায় আসেনি এখন কেনো ছেলে ছেলে করছিস? তাছাড়া তোর ছেলেটাও তোকে চুদবেনা চুদবে আমাকে!
মাসিঃ স্বস্তিকা বাড়ার জন্য তুই এতো পাগল হয়ে গেলি?
মাঃ হা হয়েছি তাতে তোর কি? তোর গুদের ক্ষিদে কম হতে পারে আমার ক্ষিদে প্রচুর। একটা পার্মানেন্ট বাঁড়া না হলে আমার চলছেনা! অফ তুই কেনো বুঝতে পারছিসনা আমাদের ছেলেরা আমাদের চাহিদাকে অগ্রাধিকার দিচ্ছে। এখন যদি আমরা এগিয়ে না আসি তবে ওর আমাদের প্রতি করুণা না দেখিয়ে হিংস্র হয়ে পরবে। মা না বলে মাগী বলে দাকবে। তখন শুটকি বৌদির মতো ধর্ষণ ছাড়া কপালে কিছু জুত্বেনা। আর যদি ছেলেগুলোকে আমরা আমাদের বাহুডোরে রাখতে পারি তবে ওরা বিপথে যাবেনা। এতো কিছু না হয় বাদ দিলাম রেকর্ড করা ভিডিওগুলোর কথা ভেবে দেখেছিস? একবার ফ্লাশ হলে বেস্যা হওয়া ছাড়া কোনো উপায় নেই। একটু ভেবে দেখ।
মাসিঃ তুই ঠিক এ বলেছিস। কিন্তু আমার লজ্জা লাগছেড়ে?
মাঃ হয়েছে থাক আর ঢং করতে হবেনা! গুদে চুলকুনি আর মুখে লাজ! খোকার বাঁড়া দেখলে কথাই যাবে তোর লজ্জা! চল ছেলেগুলোর জন্য একটু তৈরী হয়নি।
আমি জানতাম মাসি আপত্তি জানালেও আমার মার পক্ষে এতবড় সুযোগ হাতছাড়া করার মানসিকতা ছিলনা। যেখানে আমার মা চোদন খাবার জন্য রাস্তার কুকুরকেও ঘরে আনতে রাজী আর সেখানেতো জলজ্যান্ত কচি বাঁড়া। এসব ভাবতে ভাবতে হঠাত্ কাঁধে একটা হাতের স্পর্শ পেলাম। তাকিয়ে দেখি মাঃ একটা খয়েরী ম্যাক্সী পরে আছে। আমার দিকে তাকিয়ে বলল ‘যা তোর মাসি বসে আছে। আর শোন তোর মাসিকে খুসি রাখবি। আমি চাই আমার ছেলে যেন সত্যিকারের পুরুষের মতো নারীদের সামনে নিজেকে তুলে ধরে। তুই যদি মালতিকে সুখী করতে পারিস, ওর মনের দিধা দূর করতে পারিস, ওকে বোঝাতে পারিস যে তোর ডিসিসনটা সময় উপযোগী তবে মা হিসেবে আমি গর্বিত হবো।’
‘আমাকে আশীর্বাদ করো মা’
মা আমাকে আশীর্বাদ করে কানে কানে বলল ‘এমন চোদা চুদবি যাতে ওর ফুলসোয্যার রাতের কথা মনে পরে। আর আজ থেকে মালতি তোর মাসি নয় তোর মাগী। যা বেচারী তোর জন্য ওয়েট করছে।’
মাসির ঘরে ঢুকতে দেখি মাসি একটা লাল সিল্কের হাতকাটা ম্যাক্সী পরে আধসোয়া হয়ে আছে। ভেতরে একটা লাল সায়া ছাড়া কিছু নেই। আমি মাসিকে উত্তেজিতো করতে মাসির সামনেই আমার জামা ও প্যান্ট খুলে শুধু আন্ডারওয়ারে নেমে আসলাম। আমি খাটে উঠে মাসির গায়ের উপরে একপা দিয়ে নিজের বুক মাসির বুকের সাথে লাগিয়ে মাসির ঠোতে চুমু খেতে গেলাম। দেখি মাসির কোনো সারা নেই। আমি মাসির মাইয়ের ছোঁয়া আমার বুকে অনুভব করলাম এবং আমার বাঁড়া আস্তে আস্তে বড়ো হতে লাগলো। মাসি নিজের গায়ের সাথে আমার ধনের ছোঁয়া পেয়ে নরেচরে উঠতে আমি মাসিকে বললাম।।আমিঃ কিগো মাসীমা কিছু টের পাচ্ছ? আঃ মাসি নাচতে নেমে ঘোমটা দিওনাতো এসো মজা করি।
মাসিঃ হা আর ঘোমটা দেবনা। নাচতে যখন নেমেছি লেঙ্গটো হয়েই নাচবরে সোনা।
আমিঃ এইতো আমার সোনা মাসীমাঃ হাগো সেক্সী মাসি আমাকে তোমার ভাতার বানাবে?
মাসিঃ যেভাবে পেটের উপর চড়ে বুক দিয়ে মাই ডলচিস আর ধনের গুঁতো দিচ্ছিস তাতে করে ভাতার না বানিয়ে উপায় আছে?
আমিঃ ভাতার হিসেবে আমাকে পছন্দ হয় তোমার?
মাসিঃ তা হয়েছে বটে! তার আগে বল এই মুটকিকে তোর পছন্দ কিনা!
আমিঃ খুব পছন্দো! মুটকিদেরি আমার ভাললাগে। তাছাড়া যা দুখানা মাই তোমার মাইরী মাইতো নয় যেন টাটকা লাও।
মাসিঃ তাই বুঝি? আমার মাই তোর ভাললাগে?
আমিঃ খুব লাগে।
মাসিঃ কিন্তু ওগুলোযে ঝুলে গেছে?
আমিঃ তাতে কি? কতো বড় বড়!
মাসিঃ বড়র কথা বলচিস, আমার গুলো টেনিস বল হলে তোর মারগুলা ফুটবল। তার উপর খাড়া খাড়া।
আমিঃ তাও তোমারগুলো বেশ। একটু ধরে দেখি?
মাসিঃ পাগল কোথাকার! ওগুলো ধরতে হলেকি জিজ্ঞেস করতে হয়। ধরণা কে বারণ করবে।
আমি ম্যাক্সীর উপর দিয়েই মাসির মাই দুটো দু হাতে ধরে নাড়াচাড়া করতে লাগলাম। আমার হতে ছোঁয়া পেয়ে বোঁটা দুটো দাড়িয়ে গেলো। মাসি ঘন ঘন শ্বাস নিতে নিতে বলল, ওভাবে কি মাইয়ের সেবা হয়? ওদেরকে মুক্ত কর সোনা। এই আমি উঠলাম তুই ম্যাক্সিটা খুলে নে।
মাসি উঠে বসতেই আমি মাসির গলার উপর দিয়ে ম্যাক্সী খুলে নিলাম। মাসি আবার আগের মতো হতেই আমি মাসির মাইয়ের বোঁটা খতে লাগলাম। মাসি সিউরে উঠতে আমি দু হাতে বোঁটা সমেত মাই দুটো ধরে টিপতে টিপতে মাসির ঠোতে ঠোঁট ডুবিয়ে চুমু খেতে লাগলাম। চুমুর পর মাসির মাইয়ের বোঁটা টানতে টানতে মাসিকে বললাম।
আমিঃ জানো মাসি তোমার মাই দেখার জন্য আমি কতো কস্ট করেছি। তুমি যখন কাজ করতে ব্লাউস বা ম্যাক্সীর ভেতর তোমার লৌ দুটর দুলুনি দেখে আমার বাঁড়া দাড়িয়ে যেতো। তোমার ঘামে ভেজা ব্রাওসের উপর দিয়ে যখন বোঁটা ফুটে উঠত ইচ্ছে করতো কামড়ে বোঁটা ছিড়ে নিয়ে আসি। কতো দিন যে তোমাকে মাই টিপতে টিপতে চুদছি ভেবে বাঁড়া খেঁচে মাল ফেলেছি তার ইওত্টা নেই।
মাসিঃ তুই আমাকে বললেই পারতিস আমি তোকে দিয়ে মাই টেপাতে টেপাতে চুদিয়ে নিতাম।
আমিঃ বারে আমি কি করে জানবোযে তুমি তোমার দু পায়ের ফাঁকে আমার জন্য স্পেশাল বানিয়েছো।
মাসিঃ এখনতো বুঝতে পারলি! এখন থেকে প্রতিদিন আমার এই টয্লেটে তুই ঢুকে ফ্লাশ করবি।
আমিঃ সে আর বলতে। এখন ছেনাল মাগীর মতো বুক ফুলিয়ে মাইদূটো এগিয়ে দাও দেখি। একটু চুষে কামড়ে দি।
মাসি আমাকে নিজের পেটের উপর সম্পূর্ন তুলে আমার মুখ নামিয়ে ডান মাইয়ের উপর রাখলো। আমি মাইটা টেনে টেনে চুষতে লাগলাম আর অন্যটা টিপতে লাগলাম। বোঁটায় কামড় পড়তে মাসি বলে উঠলো ‘আঃ আস্তে লাগছেড়ে সোনা। এগুলকী তুই তোর মার খন্দনি মাই পেয়েছিস যে এতো জোরে কামড়ে দিলি। আস্তে খা। পুরো রাত পরে আছে। আঃ ওহ নে সোনা এবার এই মাইটকে চুষে দে।’
আমি অন্য মাইটা ৫মিনিট চুষে মাসির ঠোঁট চুষতে লাগলাম। মাসিও দিশেহারার মতো আমার সাথে খেলাই মেতে উঠলো। মাসির গা থেকে ঘামের গন্ধ পেতে আমি মাসির বগলে মুখ দিলাম। মাসি আমার কান্ড দেখে পাছাই চিমটি কেটে বলে ‘ স্বস্তিকা কয়জনকে দিয়ে চুদিয়ে তোকে পেটে ধরেছিলো তা ভগবানি জানে। এই দুস্টু ছাড়। অফ আমার খুব সুরসূরী লাগছে। বাবা মাসির গুদটার যত্ন নে। খুব চূলকাচ্ছে।’
মাসির মুখে গুদের কথা শুনেই আমি বগল ছেড়ে মাসির পেটে মুখ নামিয়ে আনলাম। নাভিটাকে মিনিট দুয়েক চেটে সায়ার দড়ি খুলে টেনে সায়াটা খুলে নিলাম। মাসির কামানো গুদ দেখে আমার জীবে জল এসে গেলো। মুখটা নামিয়ে গুদে রাখতেই মাসি পুরো শরীর বেকিয়ে কামাতুর গলাই ‘ঊহ’ করে উঠলো। মাসির গুদের গন্ধে আমি আরও উত্তেজিতো হয়ে পাগলের মতো চাটা শুরু করলাম। দু অঙ্গুলে গুদটা ফাঁক করে গুদের ভেতর জীব ঢুকিয়ে নাড়াতে লাগলাম। পাশপাসি দুটো আঙ্গুল পোঁদের ফুটোয় ঢুকিয়ে মোছড়াতে লাগলাম। মাসি পাগলের মতো গা বেকিয়ে উম্ম্ম আহ করতে লাগলো। হঠাত্ লেঙ্গটো মাসি উঠে বসে আমাকে দাড় করিয়ে আন্ডারওয়ারটা নাবিয়ে দিলো।
আমার ৮” লম্বা ও মোটা বাঁড়া দেখে বিস্ফোরিতো নয়নে চেয়ে রইলো। আমি বাঁড়া নিয়ে মাসির মুখে গুটো দিতেই মাসি মুখ হা করে আমার বাঁড়া মুখে পুরে নিলো আর ললিপপ চোষা চুষতে লাগলো। খানকি মাসি বেশিক্ষন না চুষে আবার হাটুমূরে শুয়ে বলল ‘আই সোনা চোদ আমায়। তোর মাসিকে তোর মাগী বানা। আই তাড়াতাড়ি ঢোকা।’
‘হারে খানকি গুদটা কেলিয়ে ধর। তোকে আজ চুদে বুঝিয়ে দেবো চোদার মজা। এই নে আসছে আমার এক্সপ্রেস ট্রেন তোর টানেলের গেট খোল।’
এই বলে আমি কোমর তুলে মাসির গুদে দিলাম এক জোর ঠাপ। আমার পুরো ধনের অর্ধেকটা ঢুকে গেলো মালতি মাগীর পাকা কিন্তু চুপসানো গুদে। সাথে সাথে এলো গগন বিদারী চিতকার
‘মাআগো আমি গেলাম। উহ মা’
‘নে খানকি এই হলো তোর গুদ ফাটানো ঠাপ’
এই বলে আমি আরেকটা জোর ঠাপ দিতেই আমার বাঁড়া মাসির গুদে হারিয়ে গেলো। আমার বাঁড়া মাসির গুদের শেষ সীমনাই পৌছাতে মাসির চিতকারে পুরো ঘর কাপতে লাগলো। আমি এবার মাসির মাই দুটো ধরে শুরু করলাম ননস্টপ ঠাপ। ঠাপের তালে তালে মাসির ভেজা গুদ থেকে আওয়াজ আসছে ‘ফক ফক ফচাত ফচাত পক্ পক্ পক্ পকাত পকাত পকাত’ যা আমার উদ্দম আরও বাড়িয়ে দিলো। আমি আরও জোরে চুদতে লাগলাম। আর মাসি তখন ককিয়ে উঠে বলতে লাগলো ‘উঃ আঃ ঊ বাবারে গেলাম আঃ আস্তে স্টীএ আআআহ আর পারিনা আস্তে ঢোকাআ উহ তাআআম ঊ মাআআগও ফেটে যাচ্ছেড়ে ওহ মরে গেলাম আঃ আআআআআআহ আসছে’ বলে মাসি জল খোসিয়ে জ্ঞান হারালো। আমি তখনো চুদেই যাচ্ছি। কিন্তু যখন বুঝলাম যে মাসি ওগ্যাং হয়ে পড়েছে তখন বাঁড়া বের করলাম। দেখি মাসির গুদ দিয়ে রক্ত ঝরচে। আমি প্রথমে হতাশ হলাম এই ভেবে যে মাসি নিজে জল খসালেও আমার কিছু হয়নি। কিন্তু পরে ভয় পেলাম। কারণ গুদ ফেটে রক্তও ঝরছে। আমি কি করবো বুঝতে না পেরে একটা টাওয়েল পরে পাশের ঘরে টোকা দিয়ে মাকে ডাকতে লাগলাম। কিছুক্ষন পর মা চোখ মুখ লাল করে বেরিয়ে এসে বলল ‘কি হয়েছে?’
‘মাসি অজ্ঞান হয়ে পড়েছে।’
মা ওঘরে গিয়ে মাসির নারী চেক করে বোল ‘ও কিছুনা ঠিক হয়ে যাবে। তুই যা আমি ওর জ্ঞান ফেরবার ব্যবস্থা করছি। ফ্রেশ হয়ে নে।’
আমি জমা কাপড় নিয়ে বাইরে যাবার পথে শুনলাম মা বিরবির করে বলছে ‘মা ছেলে দুজনই চুদিয়ে কেলিয়ে আছে আর এদিকে আমার হয়েছে যতো জ্বালা। চুদিয়ে জল খসাতে পারলামনা উল্টো গুদটাকে তাঁতিয়ে দিলুম। আর উনি আমার খোকাকে দিয়ে চুদিয়ে জল রক্তও খশিয়ে কোমায় চলে গেছেন। বাড়ি গিয়ে ডিল্ডো ঢোকানো ছাড়া গতি নেই আজ। ধ্যাত।’
মা মাসির মুখে জল ছিটিয়ে দিতেই মাসি নড়ে উঠলো। আমি ঘর থেকে বেরিয়ে বুঝতে পারলাম যে নীলু মাকে শান্ত করার আগে নিজেই নিস্তেজ হয়ে গেছে। তাছাড়া মা যা এক পাকা গুদমারানী খানকি দীর্ঘক্ষন গাদন না খেলে তেস্টা মেটেনা। তার মনে আমার মার গুদ আজ ক্ষুদার্থ আছে। আজ যদি জল ঢেলে এ গুদ ঠান্ডা করতে না পারি তবে কোনদিন ই পারবনা। আর একবার যদি ঢোকাতে পারি তবে চিরদিনের জন্য আমি সেই গুদের মালিক। তাই আমি আমার বাড়ার মাল না ফেলে বাড়ি ফিরে সেগুলো সঠিক জায়গায় ফেলবো বলে জমিয়ে রাখলাম।
বাড়ি ফিরে আমি আমার ঘরে গিয়ে ফ্রেশ হয়ে কিছুনা শুধু লুঙ্গি পরে নিলাম যাতে প্রয়োজনের সময় তাড়াতাড়ি লেঙ্গটো হতে পারি।
রাত তখন প্রায় ১২টা। মার ঘরের দরজায় কান পাততেই ‘উম্ম্ম আহ উহ’ ইত্যাদি আওয়াজ আস্তে লাগলো। বুঝলাম মা ডিল্ডো দিয়ে চোদা খাচ্ছে। আমি দরজায় টোকা দিতেই মা দরজা খুলে দিলো। মার পরনে একটা লাল স্লীভলেস সিল্কের ম্যাক্সী ও কালো পেটিকোট। ব্রা না পরাই মাই দুটো বোঁটা সমেত চেয়ে আছে। আমি মাকে ঠেলে ভেতরে ঢুকে বিছানায় শুয়ে পড়লাম। মা দরজা লাগিয়ে এসে আমার পাশে শুয়ে মতই হাত বুলিয়ে দিতে লাগলো আর বলল……।
মাঃ কীরে ঘুম আসছেনা?
আমিঃ না মাঃ শরীরটা কেমন যেন লাগছে।
মাঃ সেকি কথা? কি হয়েছে?
আমিঃ না আসলে ও বাড়ি থেকে ফেরার পর থেকে কেমন যেন লাগছে।
মাঃ (দুটু হাসি হেসে) প্রথমবারতো তাই এমন লাগছে।
আমিঃ কি প্রথম বাড়?
মাঃ ন্যাকা কিছু বোঝেনা? মালতির সাথে যা হলো…।
আমিঃ কি হবে কিছুই হয়নি!
মাঃ কিছু হয়নি মনে! মালতির যা অবস্থা দেখলাম তারপরও বলচিস কিছু হয়নি?
আমিঃ মাসির হয়েছে আমার কিছু হয়নি।
মাঃ তোর কি হয়নি শুনি?
আমিঃ মা তুমিনা? নীলুর যা হয়েছে আমার সেটাই হয়নি।
মাঃ তা নীলুর হয়েছেতা কি?
আমিঃ ওর বীর্যপাত হয়েছে কিন্তু আমার…।
মাঃ সেকি? কেনো?
আমিঃ কেনো আবার মাগী ৫মিনিট না যেতেই জল ছেড়ে দিয়ে কোমায় চলে গেলো। আমি আর সুযোগ পেলাম কোথাই? সত্যি করে বলতো মা তুমি তৃপ্ত হয়েছো কিনা।?
মাঃ খোকা! এটা কি ধরনের প্রশ্ন শুনি?
আমিঃ বারে তুমি আমাকে জিজ্ঞেস করতে পারলে আমি পারবনা বুঝি? তোমাকে বলতেই হবে। বলো তুমি …
মাঃ না। আমিও তৃপ্ত হোইনি।
আমিঃ আমি যনতম। তুমি তৃপ্ত হবেনা।
মাঃ তুই জানতিস? কিভাবে শুনি?
আমিঃ আমি জানি তোমার যৌন খুদা খুব বেশি। তুমি যেটা পছন্দ করো তা হলো গিয়ে কড়া চোদন আর নীলুর মতো ছেলের পক্ষে তৃপ্ত করা কঠিন কাজ সেখানে তোমার মতো হস্তিনিকে…। একেবারেই অসম্ভব। তাইতো এ রাতের বেলা তুমি ডিল্ডো দিয়ে সুখী হতে চাইছ।
মাঃ (রাগ ও হতাশার সাথে) কি করবো বল? ডামনাটা ৫মিনিটেই ছেড়ে দিলো! যেমন মা তেমন ছেলে।
আমিঃ কি করতে হবে তা আমি জানি!
মাঃ মানে?
আমিঃ ওইজে তুমি বললেনা যেমন মা তেমন ছেলে ওই ওটাই আরকি!
মাঃ তুই কি বলতে চাইছিস?
আমিঃ তুমি অত্যন্ত কামাতুর মহিলা। তোমাকে তৃপ্ত করতে একজন কামাতুর মায়ের সন্তান দরকার। আমি ছাড়া আর কোন ছেলের মা এতো কামাতুর বলতো মা।
মাঃ (কপোট রাগ দেখিয়ে) খোকা! এসব কি বলচিস? একবার ভেবে দেখেছিস?
আমিঃ আঃ মা তোমার মতো একজন স্মার্ট আধুনিক মহিলা যদি সেকেলে কথা বলে তবে কি মানাই? তাছাড়া নীলুর সাথে যদি তুমি সেক্স করতে পার তবে তারচেয়ে মার সাথেও করা উচিত।
মাঃ তাই বলে তোর সাথে? তুই আমার ছেলে যে!
আমিঃ ছেলে হয়ে যদি মাকে খুশি করতে না পারি তবে কিসের ছেলেগো আমিঃ তাছাড়া বর্তমানে যেখানে আধুনিক মায়েরা বেস্যা মাগীদের মতো দৌড়ে দৌড়ে চুদিয়ে যাচ্ছে সেখানে তুমি একজন স্ট্রংগ পার্ট্নারের সাথে ঘরয়াভাবে সুখ পেতে যাচ্ছো। তাছাড়া এ যুগের একজন মহিলা পুরুসের বাঁড়া ছেড়ে ডিল্ডো নিয়ে খেলছে লোকে শুনলে কি বলবে।
মাঃ (ঢং করে) পারবিতো আমার সাথে?
আমিঃ একবার তোমার অন্দরমহলে ঢুকতে দাওনা আর বের করতে চাইবেনা তুমি।
মাঃ হয়েছে। তুই ওয়েট কর। আমি একটু আসছি।
এই বলে মা উঠে ড্রযার থেকে একটা জেল নিয়ে টয়লেটে গেলো। আমি জানি জেলটা মা গুদে লাগবে যাতে গুদটা চাম্‌সি মেরে যায়। মানে মা আজ ভালোভাবে চোদাতে চায়। মা ফিরে এসে আধশোয়া হয়ে রইলো।
আমিঃ মা চলো ব্লূ ফিল্ম দেখি।
মাঃ তবে রে (আমার কান টেনে ধরলো)।
আমিঃ কেনো মাসির সাথে যে দেখতে?
মাঃ (লজ্জা পেয়ে) আসলে শরীর গরম হলে একটু দেখতুম আরকি!
আমিঃ আর মাসির সাথে চোদাচুদি করতে তাইনা?
মাঃ অফ তোকে নিয়ে আর পারিনা যা দুস্টু হয়েছিসনা!
আমিঃ মা একটু সাজগোজ কোরোনা প্লীজ়?
মাঃ (কপোট বিরক্তি দেখিয়ে) এতো রাতে? কেনো?
আমিঃ বারে আজ একটা বিশেষ রাত না! তাছাড়া সাজলে তোমাকে আরও বেশি সুন্দরী ও সেক্সী লাগেজে। ড্রেস চেংজ করতে হবেনা। একটু লিপ্‌সটীক, কিছু…
আমার কথা শেষ করতে না দিয়ে মা উঠে ড্রেসিংগ টেবিল এ বসল। আমি জানি আমার মা সাজগোজ করতে বেশ পছন্দ করে। তারচেয়ে বেশি পছন্দো করে তার দেহ ও রূপের প্রশংসা শুনতে। কিছুক্ষন পর মা আবার বিছানায় আসলো। ঠোতে গারো লিপ্‌সটীক, নাকে একটা রিংগ ও গোল নাকফুল পড়েছে যার দরুন বাম নাকের পার্টটা ঢেকে পড়েছে। গোলাই একটা হার মাথায় সিঁদুর চোখে কাজল। সাজ বলতে এটুকুই।
আমিঃ মা তোমাকে খুব সেক্সী লাগছেগো।
মাঃ মালতির চেয়েও বেশি?
আমিঃ সে আর বলতে? কোথায় তুমি আর কোথায় মালতি ড্যামনা মাগী।
মাঃ (খুশি হয়ে) আমার বান্ধবিরে ও বলত আমি মালতির চেয়েও সেক্সী।
আমিঃ একদম ঠিক। আচ্ছা মা তোমার মাইয়ের বোঁটা কি সবসময় ফুলে থাকে?
মাঃ (লজ্জা পাবার ভান করে) তা থাকে বটে।
আমিঃ তোমার যা খান্দানি মাই ফুলে না থাকলে আর ওগুলোর মান থাকে? তা এই গরমে মাই দুটোতে একটু বাতাস লাগাও। একটু ধরে দেখি?
মাঃ দেখো ছেলের কান্ড? এই বোকা নিজের মার মাই ধরতে কোনো অনুমতি লাগে নাকিরে? ধরণা?
আমি কাপা কাপা হাতে ম্যাক্সীর উপর দিয়ে বিশাল তুলতুলে মাই দুটো ধরলাম। আঃ আজ কতো বছর পর ওগুলো ধরলাম। বোঁটা দুটো দু আঙ্গুলে ধরে মুছরে দিতেই মা অফ করে উঠলো।
‘মা একটু ম্যাক্সিটা খোলনা?’
‘অফ তোকে নিয়ে আর পারলম না। আমাকে লেঙ্গটো করেই ছাড়বি?’
এইবলে দুহাত উপরে তুলে ধরলো। আমি মার গা থেকে ম্যাক্সিটা খুলে দিতেই মুগ্ধো হয়ে মার মাই দুটো দেখতে লাগলাম। এর আগেও দেখেছি কিন্তু এতো কাছ থেকে এই প্রথম। মা দুহাতে দুটো মাইয়ের স্তনবৃত্ত ধরে মাই দুটো আড়াল করলো। তাতে আমি বুঝতে পারলাম যে মাই দুটো কতো বড়ো! কারণ মার হাত মাইয়ের ১/৪ত ঢাকতে পেরেছে মাত্র। আমি মার ঠোঁটে চুমু দিয়ে হাত দুটো সরিয়ে মাই দুটো উন্মুক্তও করে দিলুম।
আমিঃ মা এজে কুমড়ো। আর বোঁটা তো নয় যেন কালোজাম।
মাঃ (ঢং করে) এই দুস্টু নজর দিসনে!
আমিঃ একাই দেখছি। কি সুন্দর আর বড়ো!
মাঃ হারে মালতির চেয়েও বড়ো?
আমিঃ আরে রাখো ও মাগীর কথা! ওরগুলো টেনিস বল হলে তোমরগুলো বীচ বল। ওগুলো পেয়ারা হলে তোমারগুলো তরমুজ।
মাঃ (গর্বের হাসি হেসে) আমারগুলো একটু বড়ো বটে। শুধু মালতি নয় এ পাড়াতো বটেই আত্মীয় সজনদের ভেতর কারো আমার মতো মাই নেই।
আমিঃ কেমন করে বানালে এতো বড়ো!
মাঃ আর বলিসনা তুই যখন আমার পেটে সেই থেকে প্রতিদিন স্নানের আগে একটা বিশেষ তেল মালিস করে আসছি। তাছাড়া আমার কুমড়ো দুটোর উপড়তো টেপন কম পড়েনি। আর মালতি আর আমি একে অন্যের মাই নিয়ে কি করি তাতো দেখেছিস।
আমিঃ তাই বলো।
মাঃকেনরে মালতিরগুলো তোর পছন্দ হয়নি?
আমিঃ ধুর মাগীর ঝোলা মাই। ঝুলে নাভী ছুয়েছে তাছাড়া তোমারগুলোর চেয়ে ছোটো।
মাঃ হা মালতির মাইগুলো একটু বেশি ঝুলে গাছে। ড্যামনা মাগীর নাকি ব্রা পড়তে ভালো লাগেনা। বাড়িটেতো কখনই পড়েনা। তাইতো মাই ঝুলে গাছে। অথচ আমাকে দেখ স্নান ও চোদার সময় ছাড়া ব্রা খুলিনা। তাই আমারগুলো এখনো দাড়িয়ে আছে। শোন বাবা যদিও আমি বেশি সেক্সী মালতিকে কিছু বলিসনা। ও কস্ট পাবে। ভগবানটাও আর সবাইকে এক করে সৃস্টি করেনা।
আমিঃ তা বলবনা। কিন্তু তুমি বলো তোমার বোঁটা এতো বড়ো ও গোল কেনো?
মাঃ আমার বোঁটাই যেমন চোষন পড়েছে অনেক বেস্যা বা রেন্ডি মাগীর বোঁটাতেও তা পড়েনি। তোকে দুদু খাইয়েছি, তোর বাপকে খাইয়েছি, আর মালতির চোষন তো আছেই। আমার মাই দেখলেই যেন মাগীর তর শয়না। টেনে কামড়ে আচ্ছমোতো চোষে। তাছাড়া আমার অনেক বান্ধবির বাড়িতে যখন বেড়াতে যেতাম বা ওরা আসতো ওরাও চুষতো। আরও একজন আমার মাই বেশ করে চোষে!
আমিঃ কে সে?
মাঃ তোর শুটকি মামিঃ উনিতো জানিস কোলকাতাই এলে আমাদের বাড়িতেই থাকেন। যতবার আসতো সারা রাত টেনে টেনে চুষতো আর টীপটো।
আমিঃ শুটকি মামি?
মাঃ হারে শুটকি বৌদির কথাই বলছি। উনি যেদিন থেকে ধর্ষিতা হলেন তখন থেকেই উনার খিদে বেড়ে যাই। যদিও আমাকে ছাড়া আর কাওকে একথা উনি বলেননি। নে অনেকতো আমার মাইয়ের বৃত্তান্ত শুনলি এবার শুরু কর।
আমিঃ কি শুরু করবো?
মাঃ (মাইয়ের বোঁটা টেনে ধরে) এ দুটো শুকিয়ে শুটকি হয়ে গিয়েছে এগুলোকে একটু জাগিয়ে তল।
আমিঃ তার আগে তোমার রসে ভরা ঠোটের স্বাদটা নিই। তাছাড়া এতো তারা কিসের। ফুলসজ্জার রাতে কতক্ষন হয়েছিলো?
মাঃ তা প্রায় ঘন্টাখানেক।
আমিঃ আজ হবে সারা রাত। দেখি তোমার বগলটা!
মা দুহাত মাথার নীচে দিয়ে বগল উন্মুক্ত করে দিলো। আমি চেটে চেটে মার কামানো বগলটা পরিস্কার করে দিলাম। ঘামের বোঁটকা গন্ধে ভড়া বগলটা। বগল চাটাচাটি হয়ে গেলে মার রসালো ঠোঁটে ঠোঁট ডুবিয়ে চুষতে লাগলাম। মাও আমার ঠোঁট টেনে টেনে চুষতে লাগলো। প্রায় ১০মিনিট চোষার পর মার ঠোঁট ছেড়ে পুরো মুখ ও গলা চেটে দিলুম। এরপর গলা থেকে মুখ নামিয়ে ডান মাইতে আনলাম। বোঁটাই মুখ ছুঁয়ে চোষা শুরু করলাম। অন্য মাইটা চটকে দিতে লাগলাম। মা শিউরে উঠলো। আমিও টেনে টেনে বোঁটা চুষতে লাগলাম।
মা আমার মাথায় হাত বুলিয়ে দিতে দিতে বলল ‘এই দুস্টু আমার বুকে কি দুদু আছে নাকিরে। এমন চোষা চুষছিস যেন দুধ বেরিয়ে আসবে। পাগল। বলি একটা চুষলে হবে? আরেকটা রাগ করবে যে, আই বাবা একটু এটা চোষ।’
আমি ডান মাই ছেড়ে বাম মাই চুষতে লাগলাম। মা বেশ গরম হয়ে উঠলো। আমাকে মাই থেকে ছাড়িয়ে টেনে লুঙ্গি খুলে দিলো। আমার ৮” খাড়া বাঁড়া দেখে খুসি খুসি ভাবে বলল ‘বাববাহ ছেলে আমার তাগরা ঘোড়া। বেশ মোটাও।’
‘মা একটু চুষে দাওনা! আঃ মা লজ্জা কিসের? চোদাতে এসে ঢং কোরনাতো!’
মা আর কথা না বাড়িয়ে আমার বাঁড়া মুখ পুরে নিলো। ললিপপের মতো চুষতে লাগলো। মা মাথা আগে পিছে করে চোষার তালে তালে মাই দুটো বেশ দুলছিলো। গহনা লিপ্‌সটীক সাঁখা সিঁদুরের জন্য মাকে আরও বেশি সেক্সী লাগছিলো। মা আমার বাঁড়া চোষার তালে তালে বিচি দুটো আল্ত করে টিপে দিচ্ছিলো। আমার বেশ লাগছিলো। হঠাত্ মা এতো জোরে চোষা শুরু করল যে আমার অবস্থা খারাপ হবার জোগার। আমি মাকে ছাড়তে বলতেই মা ছাড়লো। এবার মার কোমরে হাত দিয়ে সায়ার দড়িতে টান মেরে সায়াটা আলগা করে দিলাম। মা হাসতে হাসতে নিজেই সায়াটা খুলে ছুড়ে ফেলে দিলো।
আমি একটা বালিস এনে মার পাছার নীচে দিয়ে গুদটাকে উছিয়ে দিলাম। গুদটা ফুলে আছে। গুদের কাছে নাক নিতেই সেক্সী এক বোঁটকা গন্ধ নাকে আসলো। মার গুদটা পুরো কামানো। আমি নাভীতে আঙ্গুল দিয়ে খেলতে খেলতে হঠাত গুদে মুখ ঘোষতে লাগলাম। আচমকা মা কেপে উঠলো। এরপর জীব দিয়ে পুরো গুদে চাটন দিলাম। দু আঙ্গুলে গুদের মুখটা ফাক করে জীব ঢুকিয়ে খেতে লাগলাম। মা ‘আহহ উম্ম্মগও উমম্ম্ম্ম্ম্ম্ং উহ’ করে উঠলো। আমি আরও ভেতরে জীব ঢুকিয়ে চুষতে লাগলাম। মার গুদখানা ফুলে ফুলে উঠতে লাগলো। ১০মিনিট গুদ চাটর পর আমি মার পেটের উপর চড়লাম।
‘নে এবার শুরু কর। ঢোকা ওটা।’
‘তার আগে তুমি নোংরা খিস্তি দাও।’
‘আমার মুখে খিস্তি শুনতে বুঝি তোর ভালো লাগে।’
‘খুব দাওনা।’
‘তবেরে! বলি দুধ গুদ চাটলে হবে নাকি ফুটোও বন্ধ করতে হবে শুনি?’
‘ফুটো কোথায়?’
‘ওরে বোকাচদা পেটের নীচের গর্তটা দেখতে পাচ্ছিসনা খানকীর বাচ্চা, ওটাতে তোর সাপটাকে ঢোকা।’
‘সাপের ছোবলে গর্ত ফেটে যাবেজে ছেলে চোদা মাঃ’
‘তাই নাকিরে মাদারচোদ ছেলে। তা ফাটা দেখি কতো মুরোদ তোর।’
‘তবেরে আজ তোকে চুদে যদি খাল না করেচিরে খানকি মাগী…’
এই বলে আমি মার গুদে বাঁড়া রেখে দিলাম এক জোর ঠাপ।
‘আআআআহ। থামলি কেনরে বোকাচোদা আরও জোরে দেনা।’
আমি আবার এক ঠাপে পুরো বাঁড়াটা ঢুকিয়ে দিলাম। এবার মার মাই দুটো দুহাতে ধরে আমি কোমর উছিয়ে ঠাপ মারতে লাগলাম। মাও নীচ থেকে তলঠাপ দিতে লাগলো। আমি মাকে ঠাপাচ্ছি আর মাও কামড়ে কামড়ে আমার বাঁড়া খাচ্ছে আর কোঁকাচ্ছে। ঠাপের তালে তালে মা চোখ বন্ধও করে ‘ওহ ওহ আ উঃ এ এ উঃ শ ঊমা উহ উড়ে বাবাগো ঈযী আঃ উম্ম্ম ওহ অফ ইশ আঃ উহ’ ইটতযাডি আওয়াজ করতে লাগলো।
‘কীরে খানকি কেমন লাগছে?’
‘উহ আঃ কি আরাম উহ দে জোরে জোরে চোদ উহ আঃ হা অফ চোদ চুদে যা আমায় আঃ চুদে উঃ স্বর্গে পাঠা আঃ উহ আঃ মাগোও।’
‘তাতো চুদবোই। আজ চুদে তোকে পোয়াতি করবরে।’
‘তাই কর আঃ আমার উহ সোনা উহ। তোর মাকে চুদে আঃ আঃ পেট বাধিয়ে দে। মাই টিপে টিপে উহ আঃ ফুলিয়ে দে। আঃ উহ টেপ টেপ উহ জোরে আঃ এ উফ উফ জোরে টেপ।’
এভাবে মাকে ১৫ মিনিট ঠাপানোর পর মার বুকের উপর শুয়ে মাইয়ের বোঁটা টানতে লাগলাম।
‘কিরে থামলি কেনো?’
‘আরাম পাচ্ছো তো খানকি মাঃ’
‘সে আর বলতে! এতো তাগরা ধোনের চোদন এ জীবনে প্রথম খাচ্চিজে। শুরু কর।’
‘মা আসন বদলাও।’
‘তুই শুয়ে পর। আমি তোকে চুদি।’
আমি বাঁড়া বের করতেই মা একটু চুষে দেয়। তারপর আমি শুয়ে পরি আর মা আমার ধনের উপর বসে লাফতে থাকে। আমার বাঁড়া মার গুদে হারিয়ে যেতেই আমি মার দুলতে থাকা মাই দুটো ধরে টিপতে টিপতে তলঠাপ দিতে লাগলাম। মার পাছা আমার পেতে লাগ্তেই থপ্ থপ্ আওয়াজ হতে লাগলো। ১০মিনিট চোদার পর মা ক্লান্ত হয়ে নেমে পড়লো। আমি মার কানে কানে বললাম ‘মা তোমাকে কুকুর চোদা চুদব।!
আমার কথা শুনে মা দেরি না করে চার হাতে পায়ে দাড়িয়ে গুদ কেলিয়ে ধরলো। আমি মার গুদে বাঁড়া ঢুকিয়ে দু হাতে ঝুলন্ত মাই দুটো ধরে পাছা তুলে তুলে ঠাপাতে লাগলাম। পাশাপাশি মার তুলতুলে পাছাই চটাস চটাস তাপ্পোর দিলাম। মা ‘উঃ চোদ বোকাচদা তোর মাকে চুদে রেন্ডি বানিয়ে দে। আঃ আঃ আঃ আমার আসছেড়ে উহ ওরে বাপরে আআআআহ উহ মাআআআআগও’ বলে মা জল খসালো। আমি মার পিচ্ছিল গুদে ঠাপের স্পীড বাড়িয়ে দিলাম। ৫ মিনিট পর আমি মাকে চিতকার করে বললাম ‘মা আমার আসছে তোমার গুদে ছাড়লাম।’
‘ছাড়। আমার গুদে ঢেলে দে তোর মদন জল।’
আমি আর পেরে উঠলামনা। জোরে দুটো ঠাপ মেরে চিরিক চিরিক করে মাল ছাড়লাম। মার পিঠে বুক রেখে গুদে বাঁড়া ঢুকিয়ে শুয়ে রইলাম। কিছুক্ষন পর বাঁড়া বের করে উল্টে শুয়ে পড়তে মা আমার মাল চেটে ছুটে বলল ‘বেশ চুদেছিস। যা সুখ পেলামনা। চল আরেকবার করি।’
‘তোমার গুদ কিন্তু ব্যাথা হয়ে যাবে।’
‘তাইতো আমি চাই। ওঠ সোনা। গুদটাকে আরেক রাউংড আদর কর।’
সকলে ঘুম থেকে উঠে দেখি আমি মার ঘরে লেঙ্গটো হয়ে পরে আছি। মা স্নান সেরে ব্রেকফাস্ট তৈরী করে আমাকে ডাকলো।
আমি ফ্রেশ হয়ে খেতে যেতেই মা আমাকে জড়িয়ে কপালে চুমু দিয়ে গুড মর্নিংগ বলল।
মাঃ আজ তোর ক্লাস নেই?
আমিঃ আছে কিন্তু যাবনা।
মাঃ কেনো?
আমিঃ ভালো লাগছেনা।
মাঃ বেশ। তাড়াতাড়ি কর মালতি এলো বলে।
আমিঃ মাসি এতো সকালে?
মাঃ ওর নাকি কি কাজ আছে।
মার কথা শেষ হতে না হতেই দরজা খুলে মাসি ভেতরে ঢুকল। আমাদের বাড়ির একটা াবি যেমন মাসির কাছে থাকে তেমনি নীলুদের বাড়ির একটা চাবিও মার কাছে থাকে। আমি খাওয়া শেষ করে মার ঘরে গিয়ে টীভী দেখতে লাগলাম। কিছুক্ষন পর মা মাসিক নিয়ে ঢুকলো।।
মাঃ এবার কি বোলবি বল।
মাসিঃ আসলে কালকের ঘটনার জন্য আমরা লজ্জিতো।
মাঃ কালকের কোন ঘটনারে?
মাসিঃ আরেয় বাবা আমরা মা ছেলে দুজন মিলে তোদের দুজনকে সুখ দিতে পরিনিরে। তাই আরকি…
মাঃ ধুর এতে লজ্জার কি আছে? তবে একটা কাজ করতে পারিশ।
মাসিঃ কি সেটা?
মাঃ তুই এমন কাওকে দিয়ে চোদা যার দৈহিকভাবে তোকে তৃপ্ত করার ক্ষমতা আছে।
মাসিঃ তাতো বুঝি কিন্তু এরকম পাবো কোথায়।
মাঃ কেনরে আমি যেভাবে পেয়েছি তুইও সেভাবেই পাবি।
মাসিঃ তুই পেলি কিভাবে?
মাঃ তুইটো জানিস আমার আবার ঘোড়ার বাঁড়া না হলে চলেনা। আমার এ চাহিদার ব্যাপারটা আর কেউ না বুঝলেও আমার খোকা বুঝেছে। তাইতো গতরাতে গুদের চুলকুনি আমি ঘোড়ার বাঁড়া দিয়ে বন্ধ করেছি।
মাসিঃ কিইই? শেষ পর্যন্তও নিজের ছেলেকে দিয়ে চোদালি?
মাঃ হা এতে অবাক হওয়ার কি আছে? তোর ছেলেকে যদি গুদে ঢোকাতে পারি তবে আমার ছেলেকে পারবনা কেনো শুনি? ওদের মদ্ধ্যে তো কোনো তফাত নেই।
মাসিঃ তাই বলে নিজের ছেলেকে দিয়ে চোদাবো?
মাঃ আরে ড্যামনা মাগী নিজের আর পরের ছেলে কীরে? গুদের জ্বালা মেটানটাই আসল। তোর জন্য নীলু আদর্শও ভাতার। তোর উচিত ওকে ব্যবহার করা।
মাসিঃ কিন্তু…।
মাঃ দেখ মালতি কোনো কিন্তু নয়। আমি একজন ছেলে চোদা মাঃ আমার সাথে সম্পর্ক রাখতে হলে তোকেও ছেলে চোদা মা হতে হবে। যদি তা হতে না পারিস তবে আমার কাছে আসিশনা। যেদিন ছেলের ঠাপ খাবি সেদিন আমার কাছে আসবি। আজ থেকে তোর সাথে আমার কোনো সম্পর্ক নেই।
মাসিঃ আঃ স্বস্তিকা শোন আমার কথা!
মাঃ না আমি কোনো কথা শুনতে চাইনে। তুই চলে যা।
মাসিঃ ঠিক আছে আমি নীলুর সাথে করবো। কিন্তু…?
মাঃ কিন্তু কি?
মাসিঃ অফীসের কাজে আমাকে মুম্বাই যেতে হচ্ছে যে।
মাঃ কোনো ব্যাপার না নীলুকে সাথে নিয়ে যা। রাতে ঘুমানোর সময় ওর মুখে মাই ঘোসবি ওকে মাই খেতে বোলবি এভাবে আস্তে আস্তে ওকে সিড্যূস করবী তারপর আরকি… হোটেলের রূমে পকাত পকাত।
মাসিঃ তা নাহয় করলাম কিন্তু আমার যে এখন…
মাঃ তাতো হবেনা। খোকাতো বটেই আমিও তোকে ছুয়ে দেখবোনা। নীলুর বাঁড়া এ একমাত্র ভরসা। যা যতো দ্রুতো পারিস ওকে নিজের করে নে। তা কদিনের জন্য যাচ্ছিসড়ে।
মাসিঃ দিন পনেরোতো লাগবেই। আচ্ছা আমি তাহলে যাই। নীলুর জিনিসপত্র গুছিয়ে নেই। ঘন্টা দুয়েকের মধ্যে রৌওনা দেবো।
আমিঃ নীলু যেতে রাজী হবেতো!
মাসিঃ তা হবেতো বটেই। ও সেই কবে থেকে মুম্বাই যাবে বলে অপেক্ষা করছে।
মাঃ তাহলে আর দেরি করিসনে তুই যা।
মাসি চলে যেতেই মা খুশি খুশি মনে বলল ‘মালতি যদি নীলুকে দিয়ে চোদায় তবে তোর আমার জন্য বেশ হবেরে।’
‘তাতো বটেই। মা আজ কিন্তু আমার মনমতো তোমাকে লাগাবো।’
‘দুস্টু কোথাকার তোকে কি মানা করেছি? শুধু আজ কেনো এখন থেকে প্রতিদিনই আমাকে লাগাতে হবে।’
‘সে আর বলতে। মা তোমার কাছে আমার কিছু দাবী দাবা আছে। ওগুলো কিন্তু পুরণ করতে হবে।’
‘ওরে বাবা আবার দাবী? তা বল দেখি!’
‘সবসময় সেক্সী ড্রেস উপ করবে। ছোটো টাইট ব্লাউস পড়তে হবে। নবীর অনেক নীচে শাড়ি পড়তে হবে। মতই সিঁদুর হতে শাঁখা পরবে। নাকে নর্তকীদের মতো অলংকার পরবে। ঠোতে গারো লিপ্‌সটীক ও গলাই মংগসূত্রা থাকতে হবে। পাছা দুলিয়ে হাঁটবে। কথাই কথাই নোংরা শব্দ ব্যবহার করবে। মোতার পর গুদ ধোবেনা যাতে গুদ গন্ধ হয়ে থাকে। চোদার সময় আমার কথার অবাধ্য হতে পারবেনা। বগলের বাল কাটবেনা। আপাতোত এটুকুই পরে আরও দাবী জোগ হতে পারে।’
‘ওরে দুস্টু তোর চোদন যখন খেয়েছি তখন তোর দাবী মেনে চলতে আমার কোনো আপত্তি নেইরে।’
মার কথা শেষ না হতেই মার মোবাইলটা বেজে উঠলো। মা স্ক্রীন এ নংবর দেখে বলল ‘তোর শুটকি মামি ফোন করেছে। দারা আমি লাউডস্পিকারে দিচ্ছি।’
‘হ্যালো বৌদি কেমন আছো?’
‘এইতো চলছেড়ে। শোন আমি আজ রাতেয় কোলকাতাই আসছিড়ে। ব্যবসার কাজে দিন পনেরো থাকতে হতে পরে তোর কোন অসুবিধে নেইতো?’
‘একদমই না। ১৫ দিন কেনো তুমি যতদিন খুশি থাকনা!’
‘ওফ বাঁচালি আমায়।’
‘তা কিসের ব্যবসা শুরু করলেগো?’
‘কি আর শুটকি মাছের ব্যবসা।’
‘উফ বাংলাদেশেকি আর অন্য কোনো ব্যবসা ছিলনা? এতো ব্যবসা থাকতে এ ব্যবসা কেনো।’
‘সব বলবো তোকে। শোন মাই দুতকে তেল মালিস করে বোঁটাই খাঁটি মধু লাগিয়ে রাখিস। রাতে চুষে খাব।’
‘তা হবে আগে আসোতো।’
‘বাই।’
আমি মাকে বললাম ‘মা ও মাগী আসলে আমরাকি ফ্রাক্লী চোদাতে পারবো।’
‘ও নিয়ে তুই একদম এ ভাবিসনা। বৌদিকে আমি চিনি। দাদার বাঁড়াই সুখ পাইনা বলে বাঁড়া খুজে বেড়াই। এখানে এলে তুইও মাগীকে চুদবি।’
‘কি বলছও মা? মামি দেবে চুদতে?’
‘দেবেতো বটেই। আর না দিলেই বা কি মা ছেলে মিলে মাগীকে ধর্ষণ করবো। যা এখন স্নান করে নে। লংচ এর পর আবার আমাকে সেবা করতে হবে।’
আমি মার কথা শুনে স্নান ঘরের দিকে রৌওনা হলাম আর খবর পেলাম এইমাত্রো নীলুরা মুম্বায়ের উদ্দেশ্যে রৌওনা হলো।
দুপুরে স্নান করে লান্চ সেরে ২।৩০ এর দিকে মার ঘরে শুয়ে শুয়ে টীভী দেখছি। মা একটা হলুদ সিল্কের ম্যাক্সী হলুদ পেটিকোট ও লাল সাটিন ব্রা পরে ঘরে ঢুকলও। সাটিন ব্রা হওয়াতে মাইয়ের বোঁটা ফুটে আছে তারপর নাকে অর্নামেংট ও ঠোঁটে গাঢ লিপ্‌সটীক দেওয়াতে মাকে রেন্ডি মাগীদের মতই লাগছে। মা বিছানায় শুয়ে পড়তে আমি বোঁটা নিয়ে খেলতে লাগলাম।
‘আচ্ছা মা তুমি ব্রা পরে আছো তাও তোমার বোঁটা দুটো ফুটে আছে কেনো?’
‘সাটিন ব্রা পড়েছিতো তাই। কেনো তোর ভালো লাগছেনা?’
‘লাগছেনা আবার! মাগীদের বোঁটা ফুটে আছে এ দৃশ্য দেখলে আমার বাঁড়া খাড়া হয়ে যাই। তোমার বোঁটা যদি সবসময় ফুটে থাকতনা মাইরী যা সেক্সী লাগতো তোমাকে!’
‘ইচ্ছে করলে আমি বোঁটা ফুটিয়ে তুলতে পারি।’
‘কিন্তু কিভাবে? তুমি যখন লেসী বা পুশ উপ ব্রা অথবা কাপ ব্রা পরবে তখনতো পারবেনা।’
‘কে বলেছে পারবনা? তোর যখন ব্লাউস বা ম্যাক্সীর উপর বোঁটা ফুটে থাকা এতই ভালো লাগে তাহলে আমি আমার প্রতিটি ব্রা এর সামনে বৃত্তাকার ভাবে কেটে ফেলবো। এতে করে স্তনবৃত্ত বোঁটা সমেত ব্রা মুক্তও থাকবে আর ফুটে থাকবে। বুদ্ধিটা কেমন।’
‘খান্দানি মাইওয়ালীর খান্দানি বুদ্ধি। বেশ হবে তাহলে। এখন আর পারছিনে। মাই দুটো উন্মুক্তও করগো আমার সোনা মাঃ’
মা গা থেকে ম্যাক্সিটা খুলে ছুড়ে ফেলে দিলো। তারপর পিঠে হাত নিয়ে ব্রার হুক খুলতে ঢিলে হয়ে পড়া ব্রাটা ঝুলতে লাগলো। লাল ব্রাটা গা থেকে খুলে ওটা দিয়ে নিজের বগল দুটো মুছে তা ছুড়ে ফেল্লো। এবার বেড টেবিল থেকে একটা মধুর শিশি বের করে আঙ্গুলের ডগায় কিছু মধু নিয়ে মাইয়ের বোঁটাই মাখলো। আমার দিকে ছেনাল হাসি হেসে বলল।।
‘কি চুসবি নাকি ব্রা পরে ঢেকে ফেলবো?’
আমি কোনো কথা না বলে মার মাই পাগলের মতো চুষতে লাগলাম। আমার চোষনে মা একটু ভরকে গেলো। হঠটি আমাকে মাই থেকে ছড়িয়ে মা অবাক হয়ে বলল ‘কীরে খোকা এভাবে চুষছিসজে?’
‘কেনো তোমার আরাম লাগছেনা?’
‘লাগছেতো বটেই। জোরে চোষন না পেলে কি মন ভরে? কিন্তু তুই হঠাত্ এমন চষা চুষছিস যেন আমার বুকে দুধ আছে আর টেনে চুষে সব দুধ খেয়ে নিবি।’
‘মা আমারনা খুব সখ তোমার বুকের দুধ খাবার।’
‘হয়েছে আর ঢং করতে হবেনা। যা করছিলি কর।’
‘না মা আমি কিন্তু সত্যিএ তোমার দুধ খেতে চাই।’
‘আঃ খোকা বোকার মতো কথা বলিসনা। এখন বুকে দুধ আসবে কোথা থেকে শুনি?’
‘মা তুমি কিন্তু কাল প্রমিস করেছিলে আমার সব দাবী তুমি মেনে নিবে। তোমার বুকের দুধ খাবো- এটা আমার নতুন দাবী।’
‘কিন্তু বাবা দেখ ভেবে আমার বুকে দুধ আনতে হলে আমাকে পেট বাধাতে হবে। যদি আমি তা করি তবে লোকে কি বলবে স্বামী ছাড়া আমি বাচ্চা বিওলাম, তখন তোর আর আমার কুকীর্তি সবাই জেনে যাবে যে।’
‘মা তুমিতো এ এলাকাটা তেমন একটা পছন্দ কোরোনা। কেমন হবে যদি আমরা এ যায়গাটা বিক্রি করে নতুন ভালো কোনো এলকাই বাড়ি করি। এতে করে আমরা আরও সেফলি সেক্স করতে পারবো কারণ আশেপাশে পরিচিতো কেউ থাকবেনা। তুমিও সধবা হয়ে থাকবে বলবে যে তোমার স্বামী বাইরে থাকে। আর সেখানে তোমাকে এই বয়সে মা হওয়া নিয়ে কেও কিছু বলবেনা। আর যদি তোমার ঝামেলা মনে হয় তবে তুমি বাচ্ছাটাকে দত্তক হিসেবে কাওকে দিয়ে দিতে পার। একবার ভেবে দেখো আমাদের নতুন জীবনে শুধুই সেক্স আর আনন্দ। ধরা পড়ার ভয় নেই।’
‘তুই বেশ বলেছিস। একটা হাউসিংগ প্রপার্টী আমাকে বেশ ভালো দামেয় জায়গাটা বিক্রি করার কথা বলছিলো। আবার পশ্চিমে কিছু ভালো জায়গাও আছে। আমাদের কিনতে হবেনা। তোর দাদুর জায়গা আছে অধিকটাই। আমরা ওখানেই আমাদের নতুন আবাস গরবরে সোনা। তুই আমাকে নতুন দিগন্তের সন্ধান দিলিরে খোকা। এই না হলে আমার ছেলে। এই বয়েসে মা হয়ে বুকে দুধের ট্যাঙ্কী ঝুলিয়ে পাছা দুলিয়ে দুলিয়ে চলতে মন্দ লাগবেনারে। নে আর দেরি করিসনারে। তোর মার পেটটাকে তরমুজ বানানো আর বুকের ডাব দুটাতে সাদা জল আনার কাজে এখুনি নেমে পর। তোর দুদু খাবার ইচ্ছে আমি পুরণ করবই করবো।’
‘মা তাড়াতাড়ি সায়া খুলে লেঙ্গটো হল।’
‘এই আমি লেঙ্গটো হলাম। আই সোনা আমার উপরে আই।’
আমি মার উপরে উঠে চুমু খেতে লাগলাম। তারপর বগল ও মাই। মা আর আমি ৬৯ পোজ়িশন এ গেলাম। আমি মার গুদ খাচ্ছি আর মা আমার বাঁড়া অল্পতে দুজন গরম হয়ে গেলাম। এরপর কথা না বাড়িয়ে মার পেটের উপর শুয়ে মাই দুটো ধরে আচ্ছামোতো ১৫ মিনিট ঠাপালাম। এরপর মাকে কুকুরের মতো দাড় করিয়ে গুদ মারতে গিয়ে আমি থামলাম।
‘কিরে থামলি কেনো চালিয়ে যা!’
‘মা তোমার পোঁদখানাও লোভনিও। আমি পোঁদ মারবো।’
‘নারে সোনা। আমার পোঁদের ফুটোতে তোর আখাম্বা বাঁড়া ঢূকলে আমি মোরে যা যে।’
‘কিচ্ছু হবেনা আমি তেল লাগিয়ে নেবো।’
‘আরে বোকাচদা আমাকে পোয়াতি করতে এসে গুদ ছেড়ে পোঁদ নিয়ে পরলি কেনরে?’
‘ওরে খানকিচুদি পোঁদ মারি আর যাই করি মাল ফেলবোতো তোর গুদেই।’
‘আমার পোঁদে কিছু ঢকলে আমার যে পাঁদ আসে।’
‘আসলে পেঁদে দেবে!’
‘বলি আমার পোঁদের গন্ধ সহ্য হবেতো?’
‘ওরে ছেনালমাগী বড়ভতারি তুই শুধ আওয়াজ করে বড়ো পাঁদ দিস। তোর পাঁদের আওয়াজে আমি আরও হর্নী হয়ে তোকে চুদবো খানকি মাগী।’
‘তাই নাকিরে মা চোদা ছেলে আমার। তবে আর দেরি করছিস কেনো তোর মায়ের শুকনো কুমারী পোঁদে বাঁড়া ঢুকিয়ে পোঁদের দরজা খুলে দেনারে বোকাচোদা।’
আমি একটা অলিভ অয়েলের বোতল থেকে কিছুটা তেল হাতে নিয়ে প্রথমেই মার পাছার দাবনাই মাখাতে লাগলাম। থাপ্পর মারতে লাগলাম। এরপর দু আঙ্গুলে তেল নিয়ে মার পোঁদের ফুটোতে ঢুকিয়ে মোচড় দিতেই মা শিউরে উঠতে লাগলো আর দেরি না করে পূট করে বিশাল এক পাঁদ দিলো।
এভাবে মার পোঁদে ঘুরিয়ে ঘুরিয়ে আঙ্গুল চলতে লাগলাম। আর মাও উম্ম আঃ উম্ম বলতে লাগলো আর বট বট করে পাঁদতে লাগলো। মার ফুটো নিয়ে মিনিট পাচেক খেলার পর আমি আমার বাঁড়াটাকে মার পোঁদের ফুটোর মুখে ছোঁয়ালাম।
‘আস্তে আস্তে ঢোকাস বাপ। নইলেজে বাচবনা।’
আমি আমার তেল মাখানো বাঁড়াতে হালকা চাপ দিতেই বাঁড়াটা একটু ভেতরে গেলো। ওদিকে মা ‘ওরী বাবার্রে’ বলে কঁকিয়ে উঠলো। আমি আরেকটু চাপ দিতেই মা ‘আর ঢোকাসনী উহ গেলাআং বের কওর’ বলে কেঁপে উঠলো।
‘এইতো ঢুকে গেছে। প্রথমবার পোঁদে নিচ্ছোটো একটু লাগছে। কিছুক্ষন পর দেখবে কি আরাম।’
আমি আর কথা না বাড়িয়ে একটা জোরে ঠাপ দিতেই ওর্ধেকটা ঢুকে গেলো। সাথে সাথে আরেকটা ঠাপ দিতেই বাকিটা ঢুকে গেলো। এবার পুরো বাঁড়াটা বাইরে টান দিতেই মা ‘ঊওমাআগো’ বলে চেঁচিয়ে উঠলো। আমি এবার কোনোদিকে কান না দিয়ে জোরে জোরে ঠাপাতে লাগলাম।
আমি ঠাপের স্পীড বাড়িয়ে দিলাম। ঠাপের পাশাপাশি পাছার দাবনাই চটাস চটাস থাপ্পোর মারতে লাগলাম। ওদিকে মাতো ঠাপ খেয়ে দিশেহারা। এতক্ষন ব্যাথা পেলেও এখন আরাম পেতে লাগলো ‘উহ উহ আঃ আঃ ওহ বাবাগো ওফ মাগো কি চোদন দিচ্ছিসড়ে বোকা উফ চোদা।’
‘কেন রে খানকি ভাল লাগছেনা?’
‘আঃ উহ লাগছে ওহ ঊমা দে দে আরও জোরে দে উফ আঃ চুদে ফাআহ ফাটিয়ে দে আম আমার পোঁদ’।
‘তাই দিচ্ছিরে মাগী। অফ যা পাঁদ পদচিস মেযিরী। পাঁদতো নয় যেন হাইড্রোজেন বোম্ব।’
‘পাঁদের আর কিইইই দেখলিইই এই নে’
এই বলে মা বট বট পূঊওত বট বট পট করে ছোটো বড়ো পাঁদ দিতে লাগলো। মার পোঁদে অনেকখন ঠাপানোর পর বাঁড়া বের করে আনতেই দেখি পোঁদের ফুটো হা হয়ে আছে। মাকে উল্টে আবার পেটের উপর চড়ে গুদে বাঁড়া সেট করলাম। মার ঠোঁটে চুমু খেয়ে মাই দুটো টিপে ধরে ঘোড়ার মতন চুদতে লাগলাম।
‘আঃ ওহ দে চুদে আমার পেট বাধিয়ে দে। বুকে দুদু এনে দে। সেই দুদু আমি কোলকাতার ভাতারদের খাইয়ে খাইয়ে বোঁটাই ঘা বাধিয়ে ফেলবো। চোদ বোকাচোদা খানকীর বাচ্চা। নিজের মাকে চুদে পেটে বাচ্চা এনে দে। ফোলা পেট নিয়ে আমি তোর বাপকে বলবো দেখ তোর ছেলের বীজ পেটে ধরেছি। উহ আঃ আঃ আঃ ঈ আমাআর আসছেছেএএ।’
‘ওরে খানকি স্বস্তিকা একটু ধৈর্য ধর আমারও আসছে। আজ এক চোদনেই তোর পেট বাধাবোরে মাগী। ওহ আঃ আঃ আঃ য য উহ এ আসছে নে নে নে’
আমি আর নিজেকে ধরে রাখতে পারলামনা। মার জল খসানোর সাথে সাথে আমিও আমার গরম মাল ছেড়ে দিলুম। দুজন নিস্তেজ হয়ে একে অন্যকে জড়িয়ে শুয়ে রইলম। ৫মিনিট পর মা আমার মাথাই পিঠে পাছাই হাত বোলাতে বোলাতে বলল ‘এই খোকা নিজের মাকেয় পোয়াতি করতে তোর ভালো লেগেছেতো?
‘এখনোতো প্রেগ্নেংট হওনি?’
‘তোর যা আখাম্বা বাঁড়া আর যে পরিমান মাল ছাড়িস আমি নিশ্চিত এক চোদনেই যে কোনো উর্বসি মাগী পোয়াতি হবেরে বোকাচদা।’
‘মা আজ কিন্তু বেশ করে পোঁদ মারতে পরিনি!’
‘আজ প্রথমবারতো আমিও তোকে হেল্প করতে পারিনি। তুই চিন্তা করিসনা অল্প কদিনের ভেতর পোঁদ মারনোর উপর পি।এইচ।ডি করে ফেলবো তখন যতো খুসি পোঁদ চুদিস।’
‘ওফ মা তুমিনা!’
‘কি? আমি কি শুনি? আমি হলাম মাইওয়ালী মুটকি গুদমারানী পোঁদচোদানি ছেলেচোদা মা স্বস্তিকা দেবী।’
‘তার চেয়েও বড় খানকি মাগী’।
‘বেশ আমি তাই। এবার বাঁড়াটা বের কর। পোঁদের যা অবস্থা করেছিসনা আজ হাঁটতে পারবনা। দেখি রসে মাখা বাঁড়াটা আমার মুখের সামনে আন।’
আমি মার মুখের সামনে বাঁড়াটা নিতেই মা চকলেট খাবার মতো চেটে পুটে খেয়ে নিলো।
‘চল ফ্রেশ হয়ে নি। ৪টে বেজে গাছে। একটু বাজ়ার করতে হবে। কিছু পেটিকোট ও ব্লাউস ব্রাও কিনবো। রাতে আবার শুটকি বৌদি আসবে। মাগীর থাকা খাবার ব্যবস্থা করতে হবে। আর হা মাগীর সামনে স্ট্রংগ হয়ে কথা বোলবি যেন কোনো ব্যাপারে কিছু আঁচ করতে না পারে। ইশ মাই দুটো টিপে কি করেছিস দেখতো?’
‘আরও টিপবো।’
এই বলে মার মাই দুটো টিপতে টিপতে উঠে দাড়ালাম। মা ফ্রেশ হয়ে মার্কেট এ গিয়ে নিজের জন্য ৫টা করে ব্রা পেটিকোট ও ব্লাউস আনলো। ব্লাউস গুলো পাতলা সাদা হলুদ কালো লাল ও পিংক কালারের এবং স্লীভলেস, গলার অংশটাও খুব ডীপ। ৪টে করে হুক। সেম কালারের পেটিকোট। পেটিকোট গুলো একটু মডার্ন। আর যে ব্রাগুলো কিনেছে তার সবগুলোর সামনে গোল করে কাটা। আমি ব্রা এর ব্যাপারটা জিজ্ঞেস করতেই বলল একটা লেডীস টেলার থেকে কাটিয়ে এনেছে। এরপর মা রান্না বান্না শেষ করলো। আমি খেয়ে রেস্ট নিচ্ছিলাম কারণ রাতে মা ও মামির কান্ড কীর্তি দেখতে হবে। মা মামির জন্য ওয়েট করতে লাগলো। রাত ১১।৩০ এ কলিংগ বেল বেজে উঠতে আমি দুজন মহিলার আনন্দিত গলার আওয়াজ পেলাম।
আমি ঘর থেকে বেরিয়ে দেখি মামি মার সাথে গলাগলী করছে। আমাকে দেখে মামি খুসি খুসি গলাই বলল ‘কিরে খোকা কেমন আছিস? এক বছরে বেশ বড়ো হয়েছিস!’
‘তুমিও আগের চেয়ে মোটা হয়েছো!’
‘তা একটু হয়েছি বটে।’
মা- কি এখানে দাড়িয়ে কথা বলবে না আগে ফ্রেশ হবে?
‘হা মামি যাও ফ্রেশ হয়ে খেয়ে রেস্ট নাও। আমি ঘুমোতে গেলাম।’
আমি আমার ঘরে চলে এলাম। আমার মামির সম্পর্কে একটু বলি। উনার নাম সাহানা দেবী। বয়স ৪৫। বেশ মোটা তবে মার মতো নয়। ৫’৪” লম্বা। গায়ের রং উজ্জল শ্যামলা। ফিগার ৩৮ড-৩৪-৪০ হবে। উনি আমার মায়ের মাসতুতো দাদার বৌ। মামা একবার এক মামলাই জড়িয়ে পড়লে বাংলাদেশ চলে জান। মামিও সেই থেকে ওখানে থাকেন। বছর দুয়েক আগে পূর্ব বাংলার কক্স’বাজ়ারে মামিকে এক মহিলার সাহায্য নিয়ে তিনজন লোক ধর্ষণ করেন। সেই থেকে উনার সাথে আমাদের অন্যান্য আত্মীয়রা সম্পর্ক ত্যাগ করেন। কিন্তু আমার মা এই নিসন্তান মহিলাটিকে কাছে টেনে নেন। সেই থেকে মার সাথে তার এতো ভাব। তার সব কিছুই তিনি মার সাথে শেয়ার করেন। মামি আমাকে বেশ আদর করেন। কিন্তু উনার মোটা ডবকা গতর আমাকে এতটাই আকৃস্টো করেছে যে উনাকে মামি না ভেবে চোদার মাগী ভাবতে বেশ লাগে।
রাত ১২।৩০ এ আমি মার ঘরের দরজার সামনে টূল পেতে বসে ফুটো দিয়ে ভেতরে চোখ রাখলাম। দেখি মামি একটা লাল পেটিকোট ও লাল স্লীভলেস পাতলা একটা ব্লাউস পরে আধশোয়া হয়ে টিভী দেখছে। ব্রা না পড়াতে মাই দুটো ঝুলে আছে। আর মা দুপুরের হলুদ সায়া ও লাল সাটিন ব্রা পরে বিছানায় গেলো। মা টিভী অফ করে মামির সাথে কথা বলতে লাগলো।।
‘এই স্বস্তিকা লাইট অফ করে দে।’
‘আরে বৌদি লাইট অফ করলে কই সব দেখা যাই?’
‘হারে স্বস্তিকা তুই আগের চেয়ে অনেক ফোলা ফুলেছিস।’
‘তুমিও কম মোটা হওনি। কিগো দাদা খুব দেয় বুঝি?’
‘ধুর তোর দাদার মুরোদ আছে নাকি?’
‘তবে কি ওই শুটকিওয়ালাদের আদরে এতো টসটসে হলে।’
‘যা কিজে বলিসনা?’
‘বৌদি আমার কাছে কিছু লুকবেনা বলছি। আরে বাবা আমরাকি ছোটো নাকি যে গোপন কথা বলে বেরাবো? বলতো সব খুলে?’
‘আসলে সত্যি কথা বলতে কি প্রথম যেদিন আমাকে রেপ করলো তার পরে ওই মহিলা আমাকে বলল একজন আমার সাথে দেখা করতে চাই তাতে নাকি আমার লাভ হবে। তো আমি পরদিন এক পাহাড়ের কোনায় এক বাংলো বাড়িতে গেলাম। দেখি কালো মতন এক মোটা লোক বয়স প্রায় ৪০। নাম সুবল দাস। আমাকে বলল দেখুন বৌদি আপনাকে যারা রেপ করেছে ওরা আমার লোক। আপনি যদি আমার কথা না শোনেন তবে আপনার রেপের কাহিনী এলকাই প্রচার করিয়ে দেবো। যদি তা না চান তবে আপনাকে আমার কথামতো চলতে হবে। আমি রাজী হতেই উনি বললেন এখন থেকে আপনি প্রতিদিন আমার সাথে চোদাবেন। বিনিময়ে আমি আমার ব্যাবসার কিছু শেয়ার আপনাকে দেবো। আমি কোনো উপায় না পেয়ে রাজী হলাম। তাছাড়া আমি যৌনতা উপবোগ করতে পারচিলমনা। তোর দাদা আমাকে আরাম দিতে পারতনা। তারপর থেকে উনার সাথে চোদাতে লাগলাম। পাশাপাশি ব্যাবসাই অনেক লাভের মুখ দেখতে লাগলাম। আস্তে আস্তে আমি পুরোপুরি ব্যাবসায়ী হয়ে পড়লাম। পাশাপাশি খাটি রেন্ডি। কারণ ব্যাবসার খাতিরে নানান লোকের সাথে পরিচয় হতে লাগলো। তাদের মনোরঞ্জন করতাম নিজেও সুখ পেতাম। এখন আমার ৫০% শেয়ার ওই কোম্পানিতে।’
‘তাই বলো। একারণেইতো বলি মাই দুটো এতো বড়ো বড়ো লাগছে কেনো। এখন কতো সাইজ়?
‘তা একটু বড়ো হয়েছে। আগে ৩৬ড ছিলো এখন ৩৮ড।’
‘তা তোমার ব্যাবসাটা কিসের।’
‘কিসের আবার শুটকি মাছের!’
‘যাক। বাংলাদেশেকি আর কোনো ব্যবসা ছিলনা?’
‘যাক বলছিস কেনো? খেতে যা সুস্বাদু। তাছাড়া এতে অনেক টাকা লাভ হয়রে।’
‘তা কোলকাতাই কি কাজ?’
‘বাংলাদেশ এখন ইন্ডিয়া থেকে প্রচুর পরিমাণে শুটকি আমদানি করে। আমি এখানে এসেছি একটা শুটকি মাছের এজেন্সী খুলতে। আমরা ইন্ডিয়ার বিভিন্ন জায়গা থেকে শুটকি কিনবো তারপর তা বাংলাদেশে আমার আর সুবলের কোম্পানিতে এক্সপোর্ট করবো। বাংলাদেশ থেকে এগুলো অন্নান্য দেশে যাবে। এতে করে আমি দু দিকে লাভ পাবো।’
‘কোলকাতাই পারবেতো। তোমাকে কে হেল্প করবে?’
‘তুই করবি?’
‘আমি? কি করে?’
‘আমার টাকা আছে। তোর আছে জায়গা। আমার টাকা দিয়ে তোর যায়গায় আমরা আমাদের কোম্পানি খুলবো। তোর ৫০% আমার ৫০%। বাংলাদেশ ও ইন্ডিয়া উভয় দেশের এক্সপোর্ট করা মাল থেকে টাকা কামাবি। কটিপতি হতে বেশীদিন লাগবেনা।’
‘বলকিগো?(আগেই বলেছি মা অনেক লোভি।) সত্যি বলছতো?
‘সত্যিতো বটেই। শুধুকি তাই সারা ইন্ডিয়া ব্যাবসার কাজে ঘুরবি এমনকি বিদেশেও যেতে পারবি। তাছাড়া।।?
‘(মা লোলুপ দৃষ্টিতে তাকিয়ে) তাছাড়া কি?’
‘হাজার হাজার পুরুষের সাথে চোদাচুদির সুযোগ।’
‘(আমার কামাতুর মা আর সজ্জো করতে পারলনা) আমি রাজী।’
‘খোকা কিছু বলবেনাতো?’
‘খোকাকে আমি ম্যানেজ করবো।’
‘তাহলেতো আর কোনো ঝামেলাই রইলনা। তবে তোকে কিন্তু এ বাড়ি ছাড়তে হবে।’
‘আমি এমনিতেই এ বাড়ি ছেড়ে দেবো।’
‘তাহলেতো ভালই। আমি তোকে টাকা দিয়ে হেল্প করবো। তুই একটু আধুনিক যায়গায় বা নির্জন এলকাই বাংলো টাইপের বাড়ি করার প্রস্তুতি নে কারণ বড়ো কাস্টোমারদের সাথে ডীল করার ক্ষেত্রে নির্জন ও ঝামেলামুক্তো বাড়ি খুবই জরুরী।’
‘ও নিয়ে ভেবনা। টাকা খরচ করলে সবকিছুই মনমতো পাওয়া যাবে।’
মা আর মামির আলোচনাই আমি যেন এক নতুন দিগন্ত দেখতে পেলাম।
‘এই স্বস্তিকা ফ্যূচার নিয়েতো বেশ প্ল্যান করলাম। চলনা একটু দুদু দুদু খেলি।’
‘তা খেলনা কে বারণ করেছে।’
‘দারা ব্রাউস খুলে নেই।’
‘হা খোলো। আমি মালিসের তেল নিয়ে আসি।’
মামি ব্রাউস খুলতে বিশাল মাই দুটো ঝুলে পড়লো। ওদিকে মা খুরিয়ে খুরিয়ে তেল নিয়ে আসলো। মামি সন্দেহের দৃষ্টিতে বলল- ‘স্বস্তিকা তুই খোরাচ্ছিস কেনরে?’
মাঃ ও কিছুনা।
মা বিছানায় গিয়ে হাতে তেল নিয়ে মামির ঝোলা মাই দুটো চটকে চটকে মালিস করতে লাগলো। মাঝে মাঝে বোঁটা টেনে দিতে লাগলো।
‘হারে স্বস্তিকা তোর হাতে জাদু আছেরে! তোর টেপন খেয়ে যা মজা পাই আর কারোর টেপনে এতো মজা নেইরে।’
‘আমারও তোমার মাইদূতো টিপে আরাম লাগে। যা বড়ো বড়ো মাই আরাম না লেগে উপায় আছে?’
‘হয়েছে আর ঢং করতে হবেনা। আমারগুলো বড়ো তোরগুলো কি? এক একটা কুমড়ো। তোর মাইয়ের সামনে আমারগুলো বের করতেইতো আমার লজ্জা লাগে। দেখি ব্রাটা খোল। কতদিন তোর খান্দানি মাই টিপিনি, চুষে খায়নি।’
মামি মার পিঠে হাত দিয়ে ব্রার হুক খুলে ব্রাটা খুলে ফেল্লো। মামি মার মাইদুটর দিকে অবাক নয়নে তাকিয়ে রইলো।
‘এই বৌদি কি দেখছো অমন করে? মাই কি শুধু আমার আছে তোমার নেই।’
‘একিরেড়ে স্বস্তিকা! তোর মাইতে এতো দাগ কিসের। নোখের আঁচর, দাঁতের কামড় কি ব্যাপার বলত?’
‘এ মানে হয়েছেকি বৌদি…’
‘দারা দারা আবার খুরিয়ে খুরিয়ে হাটছিস! দেখ আমি কিন্তু ধরে ফেলেছি। কার চোদন খেয়েছিস?’
‘ওফ বৌদি তুমিনা!’
‘আঃ বলত। তোর ভাতারটাকে একটু চেখে দেখবোনা তাকি হয়? তাছাড়া কদিন বাদে তো দুজন মিলে কতো চোদন খবো। তবে আমাকে বলতে তোর লজ্জাটা কিসের শুনি? তা চোদনাটা চোদে কেমনরে?’
‘তা চোদাচুদিতে গ্রান্ডমাস্টার বলতে পার। আমার মতো আটার বস্তাকে কাহিল করে ফেলে।’
‘বলিসকি? তা বাঁড়া কতো বড়ো চোদে কতখন?’
‘তা ৮”তো হবেই। আর চোদন? ঠাপাবেই এক ঘন্টা আর মাই গুদ চোষন টেপন নিয়েতো তা প্রায় দের ঘন্টা!’
‘৮”? দের ঘন্টা? আমি আর পারছিনা! এমন মগের আসই কতো বছর যে পার করলাম।’
‘আরও আছে। যা দরুন মাই টেপে ও চোষে কি বলবো। আর এক এক চোদনে তিনবার তো জল খোসবেই। দিনে দু তিনবার চোদে।’
‘তাই নাকি?’
‘তবে আর বলছি কিগো? দুস্টুতা বলে কিনা আমার দুধ খাবে। ওর জন্যই তো পোয়াতি হচ্ছি। নতুন যায়গায় বাড়ি করার সিদ্ধান্ত নিলাম।’
‘কি বলিস তুই। পেট বাধাবি? খোকা জানলে কি হবে?’
‘জানলে কি আর হবে? কোনো পুরুষ ভাতার তার মাগী প্রেগ্নেংট এই খবর জেনে কি আর করে? কিছুই করেনা। যা করে তা হলো মাগীকে আরও বেশি করে চোদে আর মাগীর দুধ খাই।’
‘মানে! কি বলছিস এসব। খোকাই তোকে…।।মানে তুই এতখন যে ভাতারের কথা বলছিলি সে আমাদের খোকা?’
‘হ্যাঁগো আমার ছেনাল শুটকি বৌদি হ্যাঁ।’
‘স্বস্তিকা! তুই কি শোনালী এসব।’
‘বৌদি তুমি কি মনে করতে তুমি সবচাইতে বড়ো খানকি মাগী? তুমিই সেরা চোদনখর? নাগো বৌদি না। আমার মতো খানকি হতে তোমার ঢের দেরি। আগে একটা বাচ্চা বিয়ো তারপর তার চোদন খাও তবেই আমার মতো হবেগো।’
‘স্বস্তিকা আমি ভাবতে পারছিনা তুই মা হয়ে নিজের ছেলের চোদন খেয়েছিস!’
‘আরে মাগী গুদের জ্বালা মেটাতে ছেলে বাপ সবাইকেই আমি গুদে ঢকাতে রাজী। বলো তুমিও আমার ছেলেকে খাবে কিনা?’
‘তুই কি বলছিস?’
‘কেনোগো একটু আগেইনা আমার ভাতারের কথা শুনে কামাতুর হয়ে পড়লে! তাছাড়া মা হয়ে যদি আমি পারি তুমি কেনো পারবেনা। তাছাড়া তুমি একজন ধর্ষিতা রেন্ডি মাগী। বাঁড়া পেলেই হলো কার বাঁড়া সেটাতো তোমার বিবেচনার নয়।’
‘হয়েছে। বুঝতে পেরেছি তোরা মা ছেলে মিলে আমাকে খাবি। বেশ ডাক তোর মাচোদা ছেলেকে।’
মা ডাকার আগেই আমি দরজা ঠেলে ভিতরে ঢুকলাম।
‘হ্যাঁগো আমি এতদিনতো ছিলাম মা মাসি চোদা ছেলে আজ হবো মামি চোদা ছেলে।’
‘তাই নাকিরে?
‘শুধুকি তাই? মাকে যেমন প্রেগ্নেংট করেছি তুমি চাইলে তোমাকেও করবো।’
‘একদিন চুদে তুই কি করে বুঝলি যে তোর মা পোয়াতি।’
‘ওরে খানকি বৌদি আমি হচ্ছে স্বস্তিকার পেটের সন্তান। খানকি স্বস্তিকার দুধ খেয়ে বড়ো হওয়া টুকরো। ওর এক চোদানি তোর মতো মাগীকে গাভিন বানানোর জন্য জথেস্ট।’
‘তাই বুঝি। দেখাই যাক।’
‘তবেরে। আই খোকা আজ আমার গুদ পোঁদ চুদে যেভাবে ভসদা বানিয়েছিস ঠিক সেভাবে মাগীকে চুদে বুঝিয়ে দে তোর বাড়ার মর্ম।’
আমি দেরি না করেই মামির উপর ঝাপিয়ে পরলুম। মামির ঠোঁট টেনে চুষে খেতে লাগলাম আর মা এই ফাকে মামিকে লেঙ্গটো করে গুদ চাটা শুরু করলো। মামির শরীর বেকিয়ে উঠলো তাতে।
মা মামির গুদ নিয়ে ৫মিনিট খেল্লো আমিও এসময়টুকু মামিকে চুমু খাওয়ায় ব্যাস্ত ছিলাম। এরপর আমি মামির মাই নিয়ে পড়লাম আর মা আমার বাঁড়া ও বিচি চোষার কাজে নেমে পড়লো। মামির মাই টেনে টেনে চুষে ও টিপে টিপে মামিকে অস্থির করে তুল্লাম।
মামি হঠাত্ আমাকে ঝাপটা মেরে প্রায় মিনতি করে বলল ‘প্লীজ় এবার আমায় চোদ।’ মামির কথাই আমি মাই ছেড়ে উঠলাম। মা মামির পাছার নীচে একটা বলিস রাখলো তারপর মামির দুপা টেনে ধরে গুদটাকে হা করিয়ে আমাকে বলল ‘আই আমার লক্ষ্যি সোনা তোর মামির গুদে তোর বাঁড়া ঢুকিয়ে মাগীকে তৃপ্ত কর।
আজ এমন চোদা চোদ যাতে করে মাগী বুঝতে পারে তুই খান্দানি মাগীর খান্দানি গুদ থেকে বের হওয়া খান্দানি দুধ খেয়ে বড়ো হওয়া মা চোদা ছেলে।’
‘মা তুমি শুধু মাগীকে ধরে রাখো আজ মাগীটকে চুদে যদি হোর না করেছি আমি তোমার ছেলেইনা।’
‘ওরে খানকীর বাচ্চা এতো কথা না বলে আমাকে চোদ।’
আমি আর দেরি না করে জোরে এক ঠাপ দিলুম যে এক ঠাপে আমার পুরো বাঁড়া মামির গুদ চিড়ে ঢুকে গেলো। মামি ‘ঊওম্মাআগূ’ বলে এক চিতকার দিলো। আমি কোনো দিকে না তাকিয়ে একমনে ঠাপিয়ে যেতে লাগলাম। মামি গলা ফাটিয়ে ‘উহ আঃ এ উমা বাবাগো ওহ’ বকতে লাগলো। কিছুক্ষন যেতেই মামি জল খোসালো।
‘খোকা তুই থামিসনা মাগীর গুদে মাল আউট করে পোয়াতি বানা। কিগো বৌদি আমার ছেলের চোদন খেয়ে পোয়াতি হবে নাকি।?’
‘হারে মাগী হা। তোর দাদাতো পারলনা তোর ছেলের চোদনেই পেট বাধাবো। বল হারামিকে চুদে আমাকে পোয়াতি করতে’
‘কেমন লাগছেগো আমার মানিকের ঠাপ খেতে?’
‘আঃ যেন স্বর্গের কোনো দেবতা চুদছে এতখন। হ্যাঁরে মাগী কজনের বাড়ার ঠাপ খেয়ে এমন ছেলে পেটে ধরেছিলি? তোর বরের চোদনে এমন ছেলে হবে মনেই হয়না।?
‘আরেয় মাগী যার চোদনেই হোকনা কেনো সেটা কোনো বিষয় নয়। আসল ব্যাপারটা হলো আমার বুকের পুস্টিকর দুধ খেয়েই যে ছেলে আমার ঘোড়ার শক্তি অর্জন করেছে। ঠাপের আর কি দেখেছিস তুই এবার দেখবি ছেলে আমার চোদে কেমন। নে বাবা এই ড্যামনা মাগীটকে চুদে গাভিন বানানোর ব্যাবস্থা কর।’ এবার শুরু হলো দ্বিতীয় রাউংড। আগেরবারের চেয়ে এবার মামি একটু ভালো করে চোদন খাচ্ছে। একদিকে ঠাপ অন্যদিকে মার হাতে মাই টেপন মামি যেন দিশেহারা।
টানা ১৫মিনিট ঠাপিয়ে মামির গুদে মাল ছেড়ে মামিকে প্রেগ্নেংট করার মিশন কংপ্লীট করলাম। মামি গুদ কেলিয়ে বিছানায় পরে রইলো। মা এসে আমার বাঁড়া আর মামির গুদ চেটে পরিস্কার করে দিলো।
তারপর তলিয়ে গেলাম গোবীর ঘুমে। সকালে ঘুম থেকে উঠে দেখি মা মামি কেউই পাশে নেই। ঘড়িতে তখন ৯।৩০। নসার টেবিলে দুই মাগীকে পেলাম।
‘স্বস্তিকা খুবতো পোয়াতি হবো বলছি কেউ জানলে কি হবেরে?’
‘জানবে কেনো। তুমিতো কদিন বাদে কোলকাতাই পারমানেন্টলি থাকছ। সেক্ষেত্রে বাংলাদেশের কেউ জানবেনা। আবার যেহেতু তোমার সাথে কোলকাতার কোনো আত্মীয়ের সম্পর্ক নেই তারও জানবেনা আর জানলেও তুমি কেয়ার করবে কেনো। আবার আমার সাথেও আমার বাবার দিকের ও শ্বশুড় বাড়ির কারো সম্পর্ক নেই তাই আমারও ঝামেলা নেই। আর যেহেতু আমরা অল্পদিনের মধ্যেই অন্য এলকায় যাবো পাড়া প্রতিবেশিরাও কিছু জানবেনা। তার মানে বুঝতেই পারছও ফোলা পেট নিয়ে ঘুরতে আর বুকে দুধের ট্যাঙ্কী ঝুলিয়ে হাঁটতে আমাদের কোনো বাধাই রইলনা। এবার বাকি মালতি। ওকেও আমাদের মতো গাভিন বানাতে হবে।’
‘ওফ তুই বাচালিরে স্বস্তিকা। এতো দিক ভেবে দেখিনিতো তাই বুঝতে পরিনিজে আমরা নিরাপদ। কিন্তু তোর দাদা জানলে কি হবেরে।?
‘আঃ বৌদি এতদিন ধরে যদি দাদার নাকের ডগাই পরপুরুষ দিয়ে চোদাতে পার এখন পোয়াতি হতে পারবেনা? আর একজন মহিলার স্বামীর প্রয়োজন শুধু গার্ডিযান ও ভাতার হিসেবে। এখনত তোমার নতুন একজন আছে যে তোমার দুটো দ্বায়িত্ব নিতে পারে। তবে তুমি কেনো তোমার স্বামীকে নিয়ে ভাবছ। সেয যদি তোমাকে বাধা দেয় তবে তাকে ডাইভোর্স দিয়ে দাও।’
‘তুই ঠিক এ বলেছিস। মানামানীর দরকার নেই। ওকে আমি আজ এ ডাইভোর্স দেবো। আমার এখন স্বামীর দরকার নেই। এই ৪৫ বছরে এসে আমি মা হবো স্বাধীন নারীত্বর স্বাদ নেব। তুই শুধু আমার পাশে থাকিস।’
‘আমি তোমার পাশেই আছি। দাও ডাইভোর্স দিয়ে তুমি আমাদের মা ছেলের সুখের সংসারে স্থায়ী হও।’
‘মামি তোমাকে আমাদের ভুবনে স্বাগতম।’
‘থ্যান্ক্স বাবা। এই স্বস্তিকা চল একটু বাইরে যাবো।’
‘কেনো?’
‘আরে বিকেলে এক যায়গায় যাবো। ওখানে কিছু ক্লাইংট আসবে। ওদের সাথে ৫০লাখ টাকার একটা ডীল হবে। ওখানে যাওয়ার প্রস্তুতি লাগবেনা? তাই একটু পার্লারে যাবো। আর টুকটাক কিছু কেনাকাটা আছে।’
‘মামি মাকে একটু আধুনিক বানিয়ে এনতো।’
‘সে তোকে বলতে হবেনা। আচ্ছা খোকা তোর মাকেয় যদি অন্য পুরুষরা…’
‘দেখো মামি আমি আগেও মাকে পরপুরুষ দিয়ে চোদাতে দেখেছি। আমার কোনো আপত্তি নেই কিন্তু একটা শর্ত আছে।’
‘কি সেটা?’
‘তোমরা যেখানে যেখানে যাবে আমকেও সাথে নিতে হবে ও তোমাদের চোদাচুদি দেখার সুযোগ করে দিতে হবে।’
‘খানকি মায়ের ছেলে একেই বলে। ঠিক আছে তোর শর্তে আমরা রাজী।’
‘ও হা আমাকে কি নতুন মাগীর স্বাদ পাওয়ার ব্যাবস্থা করে দিতে হবে।’
‘তা দেবো। তাহলে স্বস্তিকা চল আমরা যাই।’
মা আর মামি তখনই বেরিয়ে পড়লো।
মা মামি দুজন এ তাদের বাইরের কাজ শেষ করে বাড়ি ফিরলও বিকেল ৪।৩০ এ। আমি ঘুমিয়ে ছিলাম। মামি এসে আমাকে জাগিয়ে বল্লো যে এক ঘন্টার ভেতর বেরিয়ে পরবে আর আমি যেন তৈরী থাকি। এই বলে দুজন স্নান ঘরে গেলো। স্নান শেষে মা একটা পুরনো নীল পেটিকোট ও মামি একটা খয়েরী পেটিকোট বুকে বেধে ঘরে ঢুকলো। আমিও তাদের সাথে ঘরে ঢুকলাম। এতখন খেয়াল করিনি কিন্তু এখন দেখলাম মা ও মামি দুজনকে একটু অচেনা লাগছে। দুজনেই চুল কাটিয়েছে তবে বেশি ছোটো করেনি। আর মা চুলে একটু ব্রাউন কালার করেছে যাতে করে মাকে আরও সেক্সী লাগছে। মামি আমার দিকে ফিরে বলল ‘কোন কালারের কোন ড্রেস পরবরে খোকা?’
‘উম্ম মামি তুমি পিংক কালার ম্যাচ করো। আর মা তুমি ব্রা আর প্যান্টি নাও কালো আর বাকীগুলো হলুদ।’
মামি গা থেকে পেটিকোটটা খুলে একটা পিংক নেটের প্যান্টি ম্যাচিংগ লেসী ফ্লোরাল প্রিন্টের ব্রা, পেটিকোট স্লীভলেস সিল্কের ব্লাউস ও জরজেটের শাড়ি পড়লো। আর মা কালো নেটের প্যান্টি, নতুন কেনা ফুটো করা কাপ ব্রা ও হলুদ সায়া ও স্লীভলেস পাতলা ব্লাউস পড়লো আর তার উপর পুরো তলপেট উন্মুক্ত করে নাভীর প্রায় ৫ আঙ্গুল নীচে হলুদ শিফ্ফন শাড়ি জরালো। শাড়ির ভেতর দিয়ে সব দেখা যাচ্ছে। মা ঠোঁটে গারো লাল ও মামি গারো পিংক লিপ্‌সটীক দিলো। মামি নাকে একটা গোল নাকফুল ও মা নাকে একটা রিংগ পড়লো। দুজন এ মঙ্গলসূত্রা সিঁদুর দিয়ে গালে কিছুটা মেকআপ নিলো। দুজনকেই এতো সেক্সী লাগছিল যে যেই দেখবে সেই বলবে লাখ টাকা দামের বেস্যা মাগী।
‘হারে স্বস্তিকা তোকে যা লাগছেনা! আজ যেই তোকে দেখবে সেই বাঁড়ায় হাত দেবে।
‘তুমিও কম যাওনা। পুরো গোলাপী মাগী হয়ে গেছো।’
‘তোর মাই দুটো ফুলে এমনভাবে চেয়ে আছেনা? ওফ দেখলেই টেপন দিতে ইচ্ছে হয়। হারে মাগী বোঁটা দুটো ফুটিয়ে রেখেছিস কিভাবে?’
‘আমার গতর নিয়ে না ভাবলেও চলবে।’
‘ও কথা বলিসনে। আজ তোর উপর আমাদের ফ্যূচার নির্ভর করছে।’
‘কেনো বলতো?’
‘আজ যার বাড়িতে যাচ্ছি উনি হলেন ম্র্স। চিত্রা ব্যানার্জি। উনার সাথে আমার বেশ কয়েক বছরের বন্ধুত্ব। উনি একজন হাই ক্লাস মাগী সাপ্লাইয়ার। উনার বাড়িতে অনেক বড় বড় ব্যাবসায়ীরা আসেনঃ ঠিক তেমনি ভাবে একদিন মিস্টার। সেন ও মিস্টার। গুপ্তা নামে ইন্ডিয়ার বড়ো দুজন শুটকি ব্যাবসায়ী আসেনঃ চিত্রার মাদ্ধমে উনাদের সাথে আমার ফোনে কথা হয়। উনারা বলেছেন আমাদের সাথে ডীল করবেন যদি আমাকে তাদের পছন্দ হয়। তাই আজ চিত্রার বাড়িতে যদি আমরা দুজন ওদেরকে আমাদের গতর দিয়ে ভোলতে পারি তবে আগামী দিনগুলোতে ব্যাবসাই আমরা অনেক লাভ করতে পারবো। তাই আজ তোকে বিরাট ভূমিকা পালন করতে হবেরে।’
‘তাই বলো! তুমি কোনো চিন্তা কোরোনা বৌদি। আজ ওদের এমন খেল দেখবোজে আজীবন আমাদের পেছন কুকুরের মতো ঘুরঘুর করবে।’
‘তাই যেন হয়।’
‘এই খোকা যা তৈরী হয়ে নে।’
‘কিন্তু মামি যাবো কিভাবে।’
‘চিত্রা আমাদের জন্য গাড়ি পাঠবে।’
আমি গিয়ে তৈরী হয়ে নিলাম। প্রায় ২০ মিনিট পর একটা গাড়ি এসে বাড়ির বাইরে তঁলো। আমরা যখন রৌনা দিলাম তখন সন্ধ্যে হয়ে এসেছে। যেতে যেতে অনেক সময় লেগেছে। প্রায় দের ঘন্টা পর নির্জন একটা দোতলা বাড়ির সামনে গাড়িটা থামলো। দুই মাগী পাছা দোলাতে দোলাতে বাড়ির বাগান পেরিয়ে ভেতরে ঢুকলো। পেছন থেকে দুটোকে যা লাগছেনা! বিরাট পাছার দুলুনি। তার উপর ব্লাউস এতটাই কাট যে পীঠের অর্ধেকটাই দেখা যাচ্ছে। টাইট ব্লাউস পড়াতে ব্রার স্ট্রাপের ওখানটাই একটা ডেউ খেলানো ভাঁজ পড়েছে যাতে আরও সেক্সী লাগছে। কলিংগ বেল বাজাতে ৪৫ বছর বয়েসী ৫’ ৫” লম্বা মোটা সেক্সী মাগী দরজা খুল্লো আর মামির সাথে জরাজরি শুরু করলো। আমরা ভেতরে ঢুকলাম। ইনিএ ম্র্স। চিত্রাঃ পরনে নীল শিফফন শাড়ি। ভেতরে স্লীবেলেস কালো ব্লাউস ও সাদা বিকীনী ব্রা। সাদা পেটিকোট। আমাদেরকে দোতলার একটা ঘরে নিয়ে বসালো।
‘শুটকি তুই একটু বোস আমি নীচ থেকে আসছি।’
উনি চলে যেতেই, ‘কি ব্যাপার বৌদি মাগীটা তোমাকে শুটকি বলে ডাকলো কেনো?’
‘সেটা ওকে জিজ্ঞেস করিস।’
‘যাও অপরিচিতও একজনকে কি এসব প্রশ্নও করা যাই?’
‘শোন ওর সামনে একটুও লজ্জা করবিনা। মাগী নিজেকে অনেক সেক্সী ও সেরা খান্কি বলে মনে করে। ও ভাবে ওর চাইতে। কামাতুর সেক্সী আর কেও নেই। তাই আমি চাই ওর সামনে খুব ফ্রান্ক্লী সেক্ষুয়াল কথা বার্তা বলে ও তোর দেহো কাজে লাগিয়ে ওকে তুই বুঝিয়ে দিবি তোর কাছে ও কিছুইনা। তাই যেকোনো প্রশ্নও ওকে করার থাকলে স্ট্রেট করে ফেলবি। খোকা তুইও। পুরোপুরি ফ্রী হয়ে যা। মনে কর তুই এখন লাস ভেগাসের বেস্যাখানায় আছিস।’
মামির কথা শেষ হতেই চিত্রা আবার ঘরে ঢুকলও।
‘হারে এবার একটু পরিচয় করিয়ে দে।’
‘ও হচ্ছে স্বস্তিকা। আমার ননদ পাশাপাশি কোলকাতায় আমি নতুন যে এজেন্সিটা খুলছি ওটার হেড। আর ও হচ্ছে মুকুল। মানে আমাদের খোকা স্বস্তিকার ছেলে।’
‘তা ওকে এখানে নিয়ে এলি যে।।’
‘দেখ খোকার ইচ্ছে ও বড়ো হয়ে একটা ব্রথেল খুলবে তাই ওকে এখানে নিয়ে আশা। তুই হয়তো জানিসনা স্বস্তিকা খুবয় মডার্ন। তাই ও চাই ওর ছেলে নিজের ইচ্ছেতে বড়ো হোক। তাই ওকে একটা ব্রথেল দেখানো দরকার বলে নিয়ে এলাম। তোর কোনো আপত্তি নেইতো?’
চিত্রা অবাক হয়ে বলল ‘না কোনো আপত্তি নেই।’
আসলে মাগীটা ভাবতে পারেনি কোনো বাঙ্গালী মা তার ছেলেকে ব্রথেল চালাতে ইন্স্পাইযর্ড করতে পারে। আমি হাঁসলাম। কারণ মাগীটার জন্য এখনো অনেক সার্প্রাইজ় বাকি।
মা- সমস্যা নেই বৌদি। যখন ক্লায়েন্টরা আসবে তখন নাহয় খোকা অন্য ঘরে থাকবে। আমরা এঘরেই বুঝতেই পারছেন।’
চিত্রাঃ (বিস্ময় নিয়ে) হা হা ঠিক অছে।
আমিঃ তা মাসি ভালো আছেনতো। আপনাকে খুব সেক্সী লাগছে। বিশেষ করে ব্রাওসের ভেতর বিকীনী ব্রা পরে।
চিত্রাঃ থ্যান্ক্স।
মাঃ তা আপনাকে কি বলে ডাকবো?
মামিঃ ও আমার বান্ধবী ওকেও তুই চিত্রাদি বলেই ডাকিস!
মাঃ তা দিদি আপনি বৌদিকে শুটকি বলে ডাকলেন যে!
চিত্রাঃ ওটাতো ওর টাইটেল নেম।
মাঃ হা কিন্তু আপনি জানলেন কি করে?
চিত্রাঃ আপনার ছেলের সামনে কিভাবে যে বলি?
মামিঃ ও এই কথা। যদিও খোকা আমাদের সাথে খুবই ফ্রাঙ্ক তারপরও ওকে আমি অন্য ঘরে নিয়ে যাচ্ছি। আই খোকা।
আমি মামিকে ফলো করলাম। মামি আমাকে একটা ছোটো রূমে নিয়ে গেলো। রূমটাতে একটা ডবল বেড ও পাঁচ পাঁচটা টিভী আছে। মামি পাঁচটা টিভী এ অন করলো আর সাথে সাথে আমি মা ও চিত্রা মাসিকে দেখতে পেলাম। মামি বলল ‘এটা হচ্ছে কন্ট্রোল্ল রূম। পাঁচটা এংগেল থেকে ও ঘরের সব হিডেন ক্যামেরার মাধ্যমে দেখা যাই। তুই এখানে বসে এংজায কর।’ এই বলে মামি চলে গেলো। আর আমি টিভী তে সব দেখতে লাগলাম। পাঁচটা এংগল যেটা খুশি সেটাই দেখা যাই। মামি ঘরে ঢুকতে আবার তারা গল্প শুরু করলো।
চিত্রাঃ আসলে ১০ বছর আগে আমি ধর্ষিতও হই। আমাকে সবাই ত্যাগ করে। এরপর আমি বেস্যাগীরিতে জড়িয়ে পরি। আস্তে আস্তে আমি নিজেই একটা বেস্যা খানা খুলি। তারপর আর পেছনে তাকাতে হয়নি। তেমনিভাবে একদিন পত্রিকাই জানতে পারি এক কোলকাতার মহিলা বাংলাদেশে ধর্ষিতও হয়েছে। তারপর বাংলাদেশ যখন যাই তখন ওর খোজ করি কারণ ধর্ষিতদের আমি হেল্প করতে চাই। তারপর ওর সাথে দেখা হলো। ওকে আমি আমার ব্যাবসার শেয়ার কেনার কথা বলি ও রাজী হয়। তারপর থেকেই বন্ধুত্ব। আর নিজের বান্ধবী যে কিনা নারী হয়ে পুরুষদের সাথে পাল্লা দিয়ে শুটকি ব্যাবসার মতো কঠিন কাজ করছে তাকেতো আদর করে শুটকি ডাকতে পারি।
মাঃ তাতো বটেই। তার মনে বৌদি তুমিও মাগী সাপ্লাইয়ার।
মামিঃ হ্যাঁরে। তবে আমি বাংলাদেশের। এখন থেকে কোলকাতাই মাগী সাপ্লাইয়ারের কাজটা করবো।
চিত্রাঃ তাহলেতো বেশ হয়। আমি একা পারছিনা। তার উপর মাগী জোগার করাও কস্টের। তুই থাকলে ব্যাবসাই একটা প্রাণ আসবে।
মাঃ তাহলে শুটকি ব্যাবসার কি হবে?
মামিঃ কেনো কোলকাতাতে তুই চালাবি। বাংলাদেশে আমিঃ আর পূর্ববাংলায় দু তিন মাসে একবার গেলে চলবে। তাতে এদিকটাই সমস্যা হবেনা।
চিত্রাঃ তুই ঠিক এ বলেছিস। তিনজন মিলে ব্যবসা করলে প্রচুর লাভ হবেরে।
মামিঃ কিন্তু আমার কিছু জিনিস দরকার।
চিত্রাঃ কি?
মামিঃ একটা বাংলো টাইপ নির্জন বাড়ি। আর দুটো গাড়ি।
চিত্রাঃ তুই যদি চাসতো দুদিনের ভেতর একটা বাংলো কিনতে পারবি। বিশাল এরিযা। পাঁচিলে ঘেরা। দোতলা ও আন্ডারগ্রাউংড দুই আছে। তারপর একটা সুইমিংপুল। সবচেয়ে বড়ো কথা হচ্ছে স্থানিও পুলিস কে ঘুষ দিলে বাড়ির ভেতরকার কর্মকান্ড নিয়ে কেউ কিছু বলবেনা।
মাঃ দাম কেমন পরবেগো দিদি?
চিত্রাঃ দের কোটি।
মাঃ এতো টাকা কোথায় পাবো।
মামিঃ আমি ৫০ লাখ ম্যনেজ করতে পারবো। আর তোদের পুরাণ বাড়িটা বিক্রি করলে কতো হবেরে?
মাঃ তা প্রায় ৫০ লাখ।
চিত্রাঃ তাহলে আর কি? বাকি ৫০ লাখ নাহয় আমি লোন দেবো। পরে শোধ করিস। তাছাড়া বাড়ির মালিক আমার ক্লাইংট। আমেরিকা চলে যাচ্ছে তাই বিক্রি করছে। যাবার আগে যদি ওকে একটু মস্তি করার সুযোগ দিস তবে আরও কমে বিক্রি করতে পরে।
মাঃ তোবেতও কথাই নেই। প্লীজ় দিদি আপনি একটু উনাকে জানিয়ে দিন আমরা বাড়িটা কিনতে রাজী। উনি চাইলে কাল পরশু কিছু টাকা অ্যড্ভান্স দেবো পাশাপাশি উনাকে খুশি করে দেবো।
চিত্রাঃ দাড়ান উনাকে এখুনি ফোন করছি।
‘হেলো। মিস্টার। বোস আপনার বাড়ির কস্টমার পাওয়া গেছে, আমার বান্ধবীও ওর ননদ, তা ওরা আপনাকে অ্যডভান্স পায় করতে চাই পাশাপাসি আপনাকে একটু আনন্দ দিতে চাই যদি আপনি কিছু কন্সিডার করেন, কি বললেন দু জন যদি মজা দিতে পারে তবে বিস্ লাখ কন্সিডার করবেন। পরশু আমার বাড়িতে? বেসতো রাত নটা নাগাদ বাড়ির ডক্যুমেংট নিয়ে চলে আসুন। বাই।’
‘হারে উনি বলেছেন উনার টাকার খুব দরকার। তাই তোদের কাছে বিস্ লাখ কমে দিতে রাজী যদি তোরা…’
মাঃ দিদি ধরে নিন আমরা বিস্ লাখ কমে বাড়িটা পেয়ে গাছি।
চিত্রাঃ এতো কন্ফিডেংট?
মাঃ পরসুই দেখবেন।
মামিঃ থ্যান্ক্স চিত্রাঃ কীরে মিস্টার। সেন আর গুপ্তা এতো লেট করছে কেনরে?
চিত্রাঃ বড়ো ব্যাবসায়ীরা এমনি হয়রে! বাদ দে ওসব। টুইটো বেশ ফোলা ফুলেছিস। মাই দুটো ও ফুলেছে দেখছি।
মামিঃ তা ফুলেছি। আর মাইয়ের কথা বলছিস? আরে মাগী আমার পাশের মাগীটার মাই দুটো দেখেছিস? ওগুলোর সামনে আমাদেরগুলো কিছুইনা।
চিত্রাঃ তা স্বস্তিকা আপনার টোটাল স্ট্যাট্স কতো।
মাঃ (গর্ব নিয়ে) ৪২ড-৩৮-৪৪। আপনার।
চিত্রাঃ (শুকনো গোলাই) ৩৬ড-৩৪-৩৮। শুটকি তোর?
মামিঃ ৩৮ড-৩৬-৪২। কীরে চিত্রা তোর মাই আমারগুলোর চেয়ে চুপসে যাচ্ছে কেনরে? আগেনা ওগুলো ৩৮ড ছিলো।
চিত্রাঃ আর বলিসনা। চোদানোত কম খাচ্চিনা টেপন ও পড়ছে বেশ। তাও যে কেন মাই দুটো চুপসে যাচ্ছে?
মাঃ আমি ধরতে পারছি ব্যাপারটা।
চিত্রাঃ কি বলুনতো?
মাঃ আপনার দরকার যোয়ান মরদের কচি বাঁড়া। দেখুননা আমরা দুজন কচি বাড়ার ঠাপ খেয়ে কেমন টাটকা আছি।
চিত্রাঃ ওমা তাই নাকি? তা আমাকে একটু ভাগ দেবেনতো? বুড়দের ঠাপে নেই জোড় টেপনে নেই উত্তেজনা। কচি বাঁড়া পেলে মন্দ হয়না! কিরে শুটকি তোদের ভাতার কি আমার মতো মাগীকে সুখ দিতে পারবেনা?
মামিঃ পারবেতো বটেই। শুধু তোকে কেনো তোর মা মাসি সবাইকে পারবে।
চিত্রাঃ তা কবে পাবো তার দেখা?
মাঃ আমাদের নতুন বাড়িতে প্রথম দিনতাই।
চিত্রাঃ তাহলেতো তোদের বাড়ির কাজ আমি নিজে দ্রুত শেষ করবরে মাগীরা।
মামিঃ তাই কররে ড্যামনা তাই কর এতে করে আমাদের খাটুনিটাও কমবে।
মাঃ তবে দিদি সাবধান। গুদের চুল তুলে ফেলবে কিন্তু।
চিত্রাঃ শুধু গুদ কেনো গায়ের প্রতিটি ফুটো ওর জন্য উন্মুক্ত।
আমি একথা শুনে আনন্দে লাফতে লাগলাম। হঠাত্ কলিংগ বেলটা বেজে উঠলো। চিত্রা গেলো দরজা খুলতে। মামি আর মা প্রস্তুতি নিলো।
মিস্টার। সেন আর মিস্টার। গুপ্তা কে নিয়ে চিত্রা ঘরে ঢুকলও। মিস্টার। সেন আর মিস্টার। গুপ্তা ঘরে ঢুকে যেই মা আর মামিকে দেখলো অমনি তাদের মধ্যে উত্তেজনা শুরু হলো। হবেইবানা কেনো। মামি তার গোলাপী শাড়ির অচলতা ব্লৌসেয় গুঞ্জে রেখেছে যাতে করে মামিকে একদম চিরাচরিতো বাঙ্গালী কামদেবী মনে হচ্ছে। ওদিকে মা তার হলুদ শিফ্ফন শাড়ির আঞ্চলটা চিকন করে দু মাইয়ের মাঝে দিয়ে পিঠে ফেলে দেওয়া হেলান দিয়ে পা সোজা করে আধশোয়া হয়ে রইলো। এতে করে পুরো চরবিযুক্ত পেট নাভী সহ চেয়ে আছে। আর মাই দুটো নিজ নিজ বোঁটার উপস্থিতি জানান দিয়ে দাড়িয়ে আছে। মা তার টকটকে ভেজা লাল ঠোঁট কামড়ে কামাতুর গলাই বলল ‘বসুন মিস্টার।স ও মিস্টার।গ।’
তারা দুজন এ মা ও মামির বিপরীতে মুখোমুখি হয়ে বসল। বেচারা মিস্টার।স ও মিস্টার।গ এর অবস্থা খারাপ। দুজনের বয়স প্রায় ৪৫ হবে। দুজনই মাঝারি উচ্চতার, কালো। শুধু মিস্টার।গ এর গোফ আছে আর মিস্টার।স এর নেই।
চিত্রা মাসি চারটে গ্লাস ও দু বোতল মদ এনে বলল ‘আপনার আপনাদের ব্যবসা নিয়ে আলাপ করূন। এটাকে নিজের বাড়ি মনে করুন। আমি এক ঘন্টার জন্য বাইরে যাচ্ছি।’
এই বলে চিত্রা ঘর থেকে বেরিয়ে গেলো। এবার ঘরে শুধু চারজন।
মামিঃ (মদ ঢালতে ঢালতে) আমার সাথে আপনাদের ফোনী কথা হয়েছে। আর ও হচ্ছে স্বস্তিকা দেবী আমার নন্দিনী পাশাপাশি বিজ়্নেস পার্ট্নর। তা আপনারা আমাদের সাথে ডীল করতে আগ্রহিতো? না মানে আপনারা এতো বড়ো ব্যাবসায় আমাদের মতো চুনোপুটিদের সাথে।।!
তারা দুজন প্রায় একসাথে বলে উঠলো ‘না না কিজে বলেন বৌদি। আপনাদের সাথে ডীল করতে পারলে আমরা খুসিই হবো। বাঙ্গালী নারী হয়ে শুটকি মাছের ব্যবসা করছেন এতো বিরাট ব্যাপার আপনাদের সাথে থাকতে পারলে আমরা বরং আনন্দিত। কি বলিস সেন?
‘তাতো বটেই।’
মা ও মামি হাসলো। তাদের বুঝতে বাকি নেই পুরুষ দুটো তাদের তায় আটকে গেছে।
মাঃ তা ব্যাবসার কাজটা আগে শেরে নেই তারপর না হয় একটু সেলেব্রেট করবো।
সেনঃ তা যা বলেছেন।
গুপ্তাঃ তা আপনাদের কি পরিমান মাছ লাগবে।
মামি একটা লিস্ট ব্রাওসের ভেতর থেকে বের করে গুপ্তাকে দিলো। মামি যখন লিস্টটা বের করছিলো তখন মামির পিংক ব্রর স্ট্রাপ স্পস্ট দেখা যাচ্ছিলো। গুপ্তা কাঁপা কাঁপা হাতে লিস্টটা নিয়ে বলল ‘হা আমরা সপ্লাই দিতে পারবো।’
মামিঃ কস্ট?
সেনঃ আগের কথামতো ৫০ লাখ ছিলতো আপনাদের জন্য ৪৮8লাখ।
গুপ্তাঃ আমাদের আরও প্রচুর স্টক আছে। আপনার ইচ্ছে হলে নিতে পারেন।
মামিঃ কিন্তু আমাদের হাতে যে নগদ টাকা নেই।
সেনঃ তাতে কি। আমরাতো আর একদিনের ব্যবসা করছিনা। আপনারা নিয়ে জান যতো খুশি। টাকা নাহয় পরে দিলেন।
গুপ্তাঃ হা হা কোনো প্রব্লেম নেই। আপনাদের সাথে আমরা দীর্ঘদিন বিজ়্নেস করতে চাই। তাছাড়া কাল আমরা একমাসের জন্য ক্যারীবীয়ান এ যাচ্ছি। যাবার আগে মাছ বেশি করে বিক্রি করতে পারলে মন্দ হয়না।
মাঃ তাই বলে বাকিতে?
সেনঃ আপনারা যদি আজ বিশেষ কিছু দএন তো বাকি দিতে আমাদের আপত্তি নেই।
মামিঃ তা বিশেষ কিছু পাবেন বইকী। তবে তার আগে আমাদেরকে আড়াই কোটি টাকার শুটকি ডেলিভারী দেওয়ার ডক্যুমেংটে সই করে দিতে হবে।
গুপ্তাঃ ডক্যুমেংটা দিন। এখনই সই করে দিচ্ছি।
মা নাভীর নীচে হাতটা নিয়ে শাড়ির ভেতর দু আঙ্গুল ঢুকিয়ে টেনে একটা ডক্যুমেংট বের করলো। সেন আর গুপ্তা বিস্ফোরিতো নয়নে তা দেখলো। মা কাগজটা তাদের দিকে এগিয়ে দিয়ে ঝুকে বলল- ‘এই যে এখানে টাকার পরিমানা লিখুন আর এখানে সই করূন।’ মা ঝুকে পড়তে ব্রাওসের খাঁজ দিয়ে বিশাল মাই জোড়া প্রায় বেরিয়ে আস্তে চাইলো। সেন আর গুপ্তা হা হয়ে রইলো। তারা কাগজট হতে নিয়ে সই করে আবার তা ফেরত দিতেই মামি কাগজটা হাতে নিয়ে ঘর থেকে পাছা দোলাতে দোলাতে বেরিয়ে পড়লো। ওদিকে মা ‘কি বাবুরা না দেখেই সই করে দিলেন।’
সেনঃ (মার বুকের দিকে তাকিয়ে) যা দেখেছি তাই যথেস্ট।
মাঃ আরেকটু দেখা দরকার ছিলো।
গুপ্তাঃ দেখতে দিলেন আর কোথায়। এতো অল্প সময়ে কি পড়া যাই?
মাঃ ধৈর্য ধরুন ভালো করেই দেখিয়ে দেবো। সময় এখনো ঢের বাকি আছেজে!
হঠাত্ মামি আমার ঘরে ঢুকে বলল ‘শালারা একদম গলে গাছে। এতো সহজে এতো বড়ো অংকের ডীল এতো সহজে তাও বাকিতে পাবো ভাবতে পরিনি। নে ডক্যুমেংটা রাখ। আমি যাই। শালাদের একটু নাচাই গিয়ে।’
মামি ঘরে ঢুকে।
‘সেন বাবু কালকের ভেতর আমাদের বাংলাদেশের শুটকি এজন্টদের ট্রাকগুলো পাঠিয়ে দিন।’
সেনঃ চিনতে করবেননা বৌদি আমি এখুনি ফোন করে বলে দিচ্ছি। মাল ট্রাকে লোড করাই আছে।
‘হা শোন কক্সবাজার বাংলাদেশের রুবী ড্রাই ফিশ কোম্পানীতে পাঁচ ট্রাক মাল পাঠিয়ে দে। কার্ত্তিক।’
মাঃ আপনাদের মতো ফাস্ট আন্ড স্মার্ট দের সাথে ডীল করতে পেরে আমরা আনন্দিত। চলুন একটু গলা ভেজাই। এতো দুরে কেনো কাছে আসুন গা ঘেষে বসূন। নাকি ভাবছেন শুটকির ব্যবসা করি বলে আমাদের গা থেকেও শুটকির গন্ধও বের হয়।’
মিস্টার। সেন মার পাশে ও গুপ্তা মামির পাশে বসে বলল ‘কিজে বলেন বৌদি। এতো রসালো কথা কোত্থেকে শিখেছেন বলুনতো।’
মামিঃ বারে আমাদের গায়ে কি রসের অভাব আছে নাকি।
সেনঃ একদমই না।
মাঃ তবে রসালো কথা আমরা বলবনাতো কে বলবে শুনি?
মামিঃ আমার মনে হয়কি জানিস স্বস্তিকা?
মাঃ কিগো বৌদি?
মামিঃ উনারা হয়তো বিশ্বাস করতে পারছেননা যে আমরা রষবতী নারী।
মাঃ তাই বুঝি দাদারা। তবে আজ আপনাদের বুঝিয়ে দেবো কতো রস আছে আমাদের। দেখবো কতো রস খেতে পারেন।মামিঃ কি দাদরা রসের ভান্ডার খুজে বের করুননা! বসে আছেন কেনো?
মামির কথা শেষ হতে না হতেই মিস্টার।গুপ্তা মার উপর আর মিস্টার।সেন মামির উপর ঝাপিয়ে পড়লো। দুজনই দু মাগীকে যাপটে ধরে চুমু খেতে লাগলো। কিছুটা সময় পর হতেই গুপ্তা মার গা হতে শাড়িটা টেনে খুলে নিলো। মাও তাড়াতাড়ি ব্লাউস পেটিকোট খুলে নিলো। মার পরনে শুধু কালো ব্রা আর প্যান্টি। মা তারা তরী করে ব্রাটা খুলে ফেল্লো যাতে করে গুপ্তা ব্রা’আর কাটা ওংশের ব্যাপারটা ধরতে না পরে। গুপ্টাও প্যান্ট খুলে পুরো লেঙ্গটো হয়ে গেলো। মা তার বিশাল পাছা ছোটো প্যান্টিটাতে ঢেকে মাই দুলিয়ে দুলিয়ে গুপ্তার বাঁড়া চুষতে লাগলো। ওদিকে সেন লেঙ্গটো হলো আর মামিকে লেঙ্গটো করে মামির গুদ চাটা শুরু করলো।
দু দিকে ৫-৭মিনিট এমনটা চলার পর সেন মামির গুদে বাঁড়া গুঁজে চুদতে লাগলো। আর ওদিকে গুপ্তা মার প্যান্টি নাবিয়ে মার গুদ চাটতে লাগলো। কিছুক্ষন পর গুপ্টাও মাকে ঠাপানো শুরু করলো। ১০মিনিট একনাগারে ঠাপানোর পর মামির জল খোস্‌লো। ওদিকে গুপ্তরাও মাল আউট হলো। কিন্তু মা ও সেন এখনো উদ্দমই। গুপ্তা তার বাঁড়া বের করে মামির পাশে শুয়ে মামির মাই টিপতে লাগলো। ওদিকে সেন এসে মার পেটের উপর চড়ে মার মাই খেতে লাগলো। কিছুক্ষন মাই নিয়ে খেলার পর সেন তার বাঁড়া মার মুখের সামনে রাখলো। মা ললিপপের মতো সেন এর মালে ভেজা বাঁড়া চেটে খাড়া করিয়ে দিয়ে পা ছড়িয়ে শুয়ে পড়লো। সেন এসে মাকে চোদা শুরু করলো।
১০মিনিট পর সেন এর মাল আউট হলো। আজও পরপুরুষের চোদনে মার জল খোস্‌লোনা। মা একটু রেগে গালো। তাই মনে হয় হাতে করে কাপরগুলো নিয়ে বাথরূমে ঢুকল। মিস্টার সেন ও গুপ্টাও আরেকটা বাথরূমে ঢুকে পড়লো। মামিও গেলো মার ওখানে। এরি মধ্যে চিত্রা চলে আসলো। চিত্রা এসে ঘরে কাওকে না দেখে অবাকি হলো। একটু পর চারজন এ বাথরূম থেকে ঘরে ঢুকল। মা আর মামি অল্প সময়ের মধ্যেই নিজেদেরকে রিফ্রেশ করলো। দেখে মনেই হচ্ছেনা একটু আগে দুজনের উপর একটা বিরাট ঝড় গেছে।
সেনঃ বৌদিরা আপনাদের সাথে মিলিতও হয়ে খুব এ খুশি হলাম।
গুপ্তাঃ দেখা হবে একমাস পর।
মামিঃ আমরাও খুশি। সুস্থো শরীরে ফিরে আসুন। আবারও আমরা একত্রিতো হবো।
এই বলে তারা দুজন বিদায় নিলো।
চিত্রাঃ তা কেমন লাগলো শুনি?
মাঃ ধুর। ওদের চেয়ে কুকুরো ঢের ভালো চুদতে পারে!
চিত্রাঃ কেনো কি হয়েছে?
মামিঃ আর বলিসনা ওরা দুজন মিলে চুদেও ওর জল খোসাতে পারেনি।
চিত্রাঃ কি বলছিস? সেকিগো? আপনার গুদের এতো খিদে? দুটো বাঁড়াও যথেস্ট নয়?
মাঃ দেখুন দিদি ঘোড়ার বাঁড়া একটাই যথেস্ট। ওদের এতক্ষন বাড়ার ঠাপ আমি টের এ পাইনি।
চিত্রাঃ জানিস শুটকি কতদিন ধরে এমন একজন মাগী আমি খুজছি! আমার অনেক ক্লাইংট্স আছে যাদের বাঁড়া বিশাল বিশাল। কিন্তু তারা আমার এখানে আশা প্রায় ছেড়ে দিয়েছে কারণ আমার এখানকার মাগীগুলোর স্ট্যামিনা একদম নেই। ইস উনার মতো একটা মাগী যদি আমার থাকতো!
মামিঃ তোর ব্যাডলাক। তবে আমার ভাগ্য ভালো।
চিত্রাঃ কিভাবে?
মামিঃ আরে ড্যামনা স্বস্তিকাকে টপ হিসেবে ব্যবহার করে আমি এখন আমার কাজগুলো হাতিয়ে নিতে পারবো। অবশ্য তুইও আমার লাভের অংশীদার।
চিত্রাঃ কিন্তু সেটা কিভাবে? তোর কথা কিছুই বুঝতে পারছিনা!
মামিঃ বুঝবিরে মাগী বুঝবি। সময় হলে সব বুঝবি। আমরা এখন যাইরে। পরশু আবার আসব।
মাঃ যাই দিদি। বৌদি খোকাকে ডাকতো।
আমরা তিনজন বাড়ি ফিরে এলাম। বাড়ি ফিরে মামিকে এক রাউংড আর মাকে এক ঘন্টা যাবত চুদলাম। পরদিন সকলে বিসু বাড়ি অসলো। মা আমাকে বলল ‘বিসুকে দিয়ে আজ তোর মামিকে চোদবো। তুই একটু বাইরে থেকে ঘুরে আই। আর শোন আসার পথে এই ক্রিমটা ওষুধের দোকান থেকে কিনে আনিস।’
আমি বাইরে বেরিয়ে পড়লাম। হঠাত্ এক মন্দিরের পাশে দেখলাম এক সাধু বাবাকে ঘিরে কিছু নারী দাড়িয়ে আছে। কেও কেও তাকে প্রণাম করছে। সাধু বাবা তাদের প্রণাম গ্রহনের পাশাপাশি আর্চকে প্রত্টেকের বুকের দিকে নজর দিচ্ছে। আমার কাছে ব্যাপারটা কেমন যেন লাগলো। আমি মন্দিরে আশা এক মাসিকে জিজ্ঞেস করলাম উনি কে?
মাসি আমাকে বল্ল যে উনি গর্ভবতী নারীদেরকে বিভিন্ন তন্ত্রো মন্ত্রের মাধ্যমে নিরাপদে গর্ভপাতে সাহায্য করেন তাছাড়া নারী রোগ ভালোই দূর করেন। আমি কাছে যেতেই-
সাধুঃ কি বাবা কিছু বলবে?
আমিঃ বাবা আমার বাড়িতে দুজন গর্ভবতী নারী আছে। আপনি যদি উনাদের একটু আশীর্বাদ করতেন তবে বেশ হতো।
সাধুঃ তুমি উনাদের নিয়ে এসো।
আমিঃ একটা সমস্যা বাবা।
সাধুঃ কি? খুলে বলো?
আমিঃ মনে উনার একটু বেশি বয়েসে প্রেগ্নেংট হয়েছেন।
সাধুঃ কতো বয়স?
আমিঃ তা বাবা একজনের ৪২ আরেকজনের ৪৫। তাই উনরা একটু ভয়ে আছেন।
সাধুঃ (লোলুপ দৃষ্টিতে) ভয়ের কিছু নেই। ওদের বিশেষ একটা পুজো দিতে হবে তবেই ওরা নিরাপদে মা হবে।
আমিঃ পুজোটা কোথায় দিতে হবে।
সাধুঃ আমার আস্তানাই।
আমিঃ সেটা কোথায় ও কবে?
সাধুঃ এমাসের শেষ পূর্ণিমাই কালিবাড়ীতে।
আমিঃ ঠিক আছে।
আমি আরও কিছুক্ষন ঘোরাফেরা করে মার ক্রিমটা নিয়ে যখন বাড়ি পৌছালাম তখন দেখি মামি স্নান ঘরে শুধু সায়া পরে গা ঢলছে। আমি গিয়ে পেছন থেকে মাই টিপে ধরতেই মামি চমকে উঠলো। একটু পর মাও স্নান ঘরে ঢুকলো। ঢুকে গায়ের নীল ম্যাক্সী খুলে বলল ‘আরে খোকা এখন মার চেয়ে মামির দুদু বেশি ভালো লাগে টানা?’
‘এই স্বস্তিকা তোর হিংসে হচ্ছে নাকিরে। তোর মাইতো সারাদিন টেপে।’
‘আঃ তোমরা ঝগড়া থামআও। দুজনের মাই এ টিপবো। তার আগে স্নান শেরে ঘরে আসো জরুরী কথা আছে।’
মাঃ ঘড়ে যেতে হবেনা যা বলার এখানেই বল। তুই বরং আমাদের সাথে স্নান করতে করতে কথাটা সেরে ফেল।
আমি ঘড়ে গিয়ে চেংজ হয়ে স্নান করতে এসে দেখি মা মামির পেট দলে দিচ্ছে। দুজনের মাই দুলছে।
মাঃ এই খোকা তুই আমার পেট পীত আর মাই দলতে দলতে কি বলার আছে বলে ফেল।
আমি মার গা ঢলতে ঢলতে সাধু বাবার ঘটনাটা বললাম। সব শুনে মা বলল ‘বেশতো একটা পুজো না হয় দিবো। কি বলো বৌদি।’
মামিঃ তা দেবো। তুই ঠিক বলছিসতো খোকা? উনি বরিসি পুরের সাধু বাবা?
আমিঃ হা তাইতো উনি বললেন। কেনো কি হয়েছে?
মামিঃ স্বস্তিকা তৈরী হয়ে যা।
মাঃ কেনোগো বৌদি?
মামিঃ আমি এই সাধু বাবার সম্পর্কে জানি। পোয়াতি নারীরা প্রায় উনার কাছে যাই। উনার কাছে যারা যাই তারা সুফল ভোগ করে।
মাঃ তুমি এতো কিছু জানো কিভাবে?
মামিঃ আরে আমি যখন কোলকাতাই থাকতাম তখন আমার পাশের বাড়িতে এক বৌদি থাকতেন। উনার স্বামীর সাথে সম্পর্ক ভালো ছিলনা কারণ উনি প্রেগ্নেংট হচ্ছিলেন না। তখন উনি এই সাধু বাবার কাছে জান তারপর থেকে উনাদের জীবন পুরোপুরি পাল্টে যাই। উনি মা হন। এরপর থেকে উনি দিনেয় একবার করে ওখানে পুজো দিতে যেতেন। আমকেও উনি তার সাথে যেতে বলতেন। কিন্তু আমি যায়নি। মনে হয় যাওয়া উচিত ছিল।
মাঃ তা যা বলেছ। এতো বড়ো সাধুঃ এবার তবে যবই। গিয়ে যদি সুফল পাও তো ভালই।
এবার গা দলাদলি শেষে স্নান সেরে খাওয়া দাওয়া করে মার ঘরে গিয়ে তিনজন বসলাম।
মামিঃ এই স্বস্তিকা একটা কথা ভাবছিড়ে?
মাঃ কি?
মামিঃ দেখ আমরা যে পরিমান শুটকি মিস্টার সেন ও গুপ্তার কাছ থেকে কিনেছি সেয় টাকা শোধ দিতেয় একটু সময় লাগবে। তার উপর এতো লগ্ষূরীয়াস একটা বাড়ি কিনছি! আমাদের এখন অল্প সময়ে অনেক টাকা দরকার।
মাঃ হা কিন্তু এতো অল্পতে এতো টাকা কামোবে কিকরে?
মামিঃ তুই যদি হেল্প করিসতো কাজটা কোনো ব্যাপারই না।
মাঃ কি করতে হবে আমাকে?
মামিঃ দেখ তুই পাড়ার দুধওয়ালা, পরপুরুষ এমনকি নিজের ছেলেকে দিয়ে চুদিয়েছিস। তুই চোদাচুদিতে অনেক এক্সপার্ট। তাছাড়া তোর ডবকা গতর ও স্ট্যামিনা তোকে সবার চেয়ে আলাদা করে তুলেছে। তুই যদি এই দেহ ব্যবহার করিস তবে আমরা অল্পতে বেশি টাকা কামাতে পারবো।
মাঃ দেখো ব্যাবসায়ীদের সাথে তুমিও যেমন চোদাও আমিও চোদাই। তো আর কি?
মামিঃ আছেরে মাগী আরও অনেক কিছু আছে। এ শহরে এমন অনেক পুরুষ আছে যাদের সুখ দেওয়ারর ক্ষমতা খুব কম মাগীর এ আছে। তারা যৌন তৃপ্তির জন্য প্রতি রাতেয় লাখ টাকা ওরাতে প্রস্তুত। তারা তোর মতো মাগীর সন্ধানে এই ভরদুফুরেও ব্যাস্ত। তোকে শুধু গুদের রাস্তাটা তাদের জন্য খুলে দিতে হবে।
মাঃ মানে তুমি আমাকে বেস্যাগিরি করতে বলছ।
মামিঃ হারে মাগী আমি তাই বলছি।
মাঃ চুদিয়ে আমি সুখ পাই তাই বলে বেস্যা?
মামিঃ আঃ এভাবে দেখছিস কেনো ব্যাপারটা। একটা বিশাল বাঁড়া তোর গুদে ঢুকে তোকে আরাম দিবে সেও আরাম নেবে। সে যে তোর দেহের মধু খাবে তার দাম দেবেনা? তোর দেহো কি এতো সস্তা।? তাছাড়া এই লাইনে একবার নাম করতে পারলে তুই ঘন ঘন বিদেশে ট্যূর করতেতে পারবি। আর টাকার বিছানায় ঘুমাবি। তারচেয়ে বড় কথা তুই যদি রাজী থাকিস তো আমিও একজন বেস্যা হিসেবে আত্মপ্রকাশ করবো।
মাঃ তুই কি বলিস খোকা?
আমিঃ মামি ঠিক এ বলেছে। তোমাদের বিনে পয়সাই চোদার অর্থ হলো তোমাদের এই খান্দানি দামী শরীরের অপমান।
মাঃ আমার ছেলে যখন বলেছে তখন আমি রাজী।
আমিঃ মামি আমাকে কিন্তু তোমাদের ম্যানেজার বানাতে হবে। আর হা নতুন বাড়িতে কিন্তু একটা কংট্রোল রূম বানাতে হবে যেখান থেকে অন্য সব ঘরের কান্ড দেখা যাই। নতুবা আমি তোমাদের লীলা খেলা মিস করবো, কারণ তোমাদের ক্লায়েন্টরাতো আর চোদার সময় আমাকে এলাও করবেনা!
মামিঃ ভালো বলেছিস। তুই কোনো চিন্তা করিসনা। এমনভাবে বাড়িটাকে সাজবো যাতে স্বাধীন ভাবে ঘরের ভেতর ফোলা পেট বের করে মাই আর পাছা দুলিয়ে দুলিয়ে লেঙ্গটো হয়ে ঘুরতে পারি কি বলিস স্বস্তিকা?
মাঃ তাতো বটেই। এস সুজতাটা এসময় পাশে নেই।
আমিঃ কোনো ব্যাপারনা মাঃ মাসি এসব দেখে বরং সার্প্রাইজ়্ড হবে। সেটা হবে আরও মজার।
মাঃ তা ঠিক। আচ্ছা বৌদি বেস্যাগিরি করতে গেলেতো আমাদের আরও অনেক পোষাক কিনতে হবে।
মামিঃ তাতো হবেই।
মাঃ একটা সমস্যা!
মামিঃ কি?
মাঃ ক্লায়েন্টরা যদি চাইতো আমাকে পোঁদ মারাতে হবে। কিন্তু আমার পোঁদে কিছু ঢুকলে যে পাঁদ আসে।
মামিঃ পাঁদ আসলে পেঁদে দিবি। পুরুষরা বরং মেয়েদের পাঁদের আওয়াজে আরও বেশি উত্তেজিতো হয়। নারে খোকা?
আমিঃ তাতো হয় এ। কিন্তু তুমিতো পাঁদনা।
মামিঃ এতদিন পাঁদিনি কিন্তু এবার থেকে পাঁদবো।
মাঃ এই না হলে আমার বৌদি? এই বৌদি তোমাকে আমি একটু চুদবো!
মামিঃ চুদবি মানে?
মাঃ আরে বাবা তোমার গুদ পোঁদ ঠাপাবো।
মামিঃ কি যাতা বলছিস? তোর কি বাঁড়া গজিয়েছে নাকি যেটা দিয়ে আমাকে চুদবি?
মাঃ খোকা শুটকি মাগীটকে ভিডিওটা একটু দেখাতো!
আমি মামিকে মা আর মালতি মাসীমার লেসবীয়ান ভিডিওটা দেখাতেই
মামিঃ হারে স্বস্তিকা এতো দিনটো যানতাম তুই চোদনখর মাগী। এখন দেখছি চোদনবাজ ও।
মাঃ তাইতো বলছি একটু খেলাই মেতে উঠি।
মামিঃ তবেরে মাগী। চল। সবই তো হলো। এখন শুধু মাগীর চোদন খাওয়াটা বাকি। তোর মতো খানকি পাশে থাকতে সেটাইবা বাকি থাকবে কেনো?
মাঃ (আলমিরা থেকে স্ট্রাপন বের করতে করতে) তা যা বলেছো বৌমা?
মামিঃ বৌমা? তুই এসব কি বলছিসরে? মাথা খারাপ হয়েছে নাকিরে তোর?
মাঃ আরে মাগী আমার ছেলের চোদনে পেট বাধাতে যাচ্ছিস। কদিন পর যে বাচ্চা বিওবি তার বাবা কে শুনি? আমার খোকাইতো! তাহলে আমি তোর শ্বাশূড়ি কিনা বল?
মামিঃ ওরে গুদমরনী শ্বাশূড়ি তুই দেখি পেকে পঁচে যাওয়া খানকি।
আমিঃ খানকি মামি এতো দিন পর তোমার নারী ভাতারকে চিনলে?
মাঃ নে লেঙ্গটো হো মাগী আর আমার চোদন খা।
নতুন বাড়ি কেনার পর তা সাজানো গোছানো হয়ে গেছে। আমি বাড়িতে একটা পার্টী দিতে বললেও মা ও মামি রাজী হয়নি। মা বলল নতুন ব্যাবসা শুরুর আগে বরিসিপুরের সাধু বাবার কাছে গিয়ে পুজো দেব। মামিও তাতে সাই দিলো।
পূর্ণিমার দিন বিকেলে মা ও মামি একেবারে ভদ্র আটপৌরে বাঙ্গালী গৃহবধুর সাজে রওনা দিলো। দুজন এ লাল পারের সাদা শাড়ি লাল ব্লাউস ও সাদা পেটিকোট পরে নিলো। তবে একটা জিনিস অবাক লাগলো কেউই ব্রা পড়লনা। মামির মাইতো ব্লাউস নিয়ে ঝুলে পেটের সাথে লেগে রইলো। মারগুলো দাড়িয়ে থাকলেও ব্লাউস ফেটে যাবার অবস্থা। আমরা বরিসিপুর পৌছে যখন সাধু বাবার আশ্রমে গেলাম তখন সন্ধ্যে। একটা পুরাতন দালান আসে পাশে বেশ জংলা মতো।
মাঃ বৌদি ঠিক যায়গায় এসেছিতও?
মামিঃ হ্যাঁরে আমারতো তাই মনে হয়। ওইজে দেখছিস দেয়ালে দুটো তারা আকা আমি যতদুর জানি ওটাই এই সাধু বাবার প্রতিক।
আমিঃ তোমরা দাড়াও আমি ভেতর থেকে খোজ নিয়ে আসি।
আমি ভেতরে ঢুকতে গেরুআ রংএর শাড়ি পড়া আনুমানিক ৪৬-৪৮ বয়েসী এক নারীকে দেখলাম। উনি আমাকে দেখে হেসে বললেন ‘কি চাও বাপু?’
‘আমি আমার মা আর মামিকে নিয়ে এসেছি সাধু বাবার সাথে দেখা করার জন্য।’
‘হা হা ও আমাকে বলেছিলো পূর্ণিমাতে দুজন পোয়াতি নারী আসবে। তা কোথায় তারা।’
‘বাইরে দাড়িয়ে আছে।’
‘সেকি কথা। দাড়াও আমি নিয়ে আসছি।’
এই বলে উনি আমাকে ওখানে রেখে দরজার দিকে হেঁটে গেলেন। সাথে সাথে আমার চোখ আটকে গেলো তার পাছাতে। সম্ভবতো উনি শাড়ির নীচে সায়া বা ব্লাউস পড়েননি। কারণ উনার নগ্ন পীট দেখা যাচ্ছে। তাছাড়া যেভাবে শাড়ি পরেছে পাছার সাথে লেপটে আছে এবং দুলছে তাতে স্পস্ট বোঝা যাচ্ছে উনি শুধুই শাড়ি পড়েছেন। তিনি কিছুখনের ভেতর মা আর মামিকে সঙ্গে নিয়ে এলেন এবং আমাদেরকে একটা ঘরে নিয়ে গেলেন। উনি আমাদের উদ্দেশে বললেন ‘আপনারা বসূন আমি ওকে বলে আসি যে আপনারা এসেছেন।’
কিছুক্ষন পর উনি ফিরে আসতই মা বলল- যদি কিছু মনে না করেন তবে একটা কথা বলতম?
‘বলুন।’
‘আপনাকে কি বলে ডাকব?’
‘ও এই কথা। আসলে আপনারা যার কাছে এসেছেন আমি ওর স্ত্রী। অবাক হবেননা। আসলে আমাদের বিয়ের পর যখন বুঝলাম আমি মা হতে পারবনা তখন ও বিবাগি হলো আর ফিরে এলো নারী জাতির মাতৃত্বের স্বাদ পুর্ণ করার ব্রতো নিয়ে। সেই থেকে আমি ওর এই পুন্য কাজের সাথি। আমাকে আপনারা নিলীমাদি বলেই ডাকবেন।’
মামিঃ আমাদেরকে আপনি তুমি করে বলুন।
নিলীমাঃ আচ্ছা তাই হবে। আমার কথা শোনো। প্রথমেই তোমাদেরকে একটা পুজো দিতে হবে তার জন্য দুগ্ধ স্নান ও পূর্ণিমার আলো গায়ে মেখে পুকুর জলে স্নান করে পবিত্র হতে হবে। তারপর বাবার কাছে গিয়ে তার কথামতো কাজ করতে হবে। আজকের সকল কর্মকান্ড মা হবার দিন পর্যন্ত কাওকে বলা যাবেনা।’
মামিঃ ঠিক আছে।’
‘তোমাদের পুরুষ সঙ্গীরা কোথায়।’
মামিঃ (তোতলাতে তোতলাতে) ওরাতো আসেনি।
নিলীমাঃ তাহলে ওদের বদলে এই ছেলেটাকেই অনুষ্ঠানিকতা সারতে হবে।
মাঃ সেটা কেমন?
নিলীমাঃ দেখলেই বুঝবে। পুজো ও তার আনুষঙ্গিক ব্যাপার নিয়ে কোনো প্রশ্নও করা যাবেনা। এতে পুজর উদ্দেশ্য নস্ট হবে।
মাঃ না না আমরা কোনো প্রশ্ন করবোনা।
নিলীমাঃ তোমাদের দুজনের পুজো কি একসাথে করবে?
মামিঃ হা।
নিলীমাঃ তাহলে এই ছেলেকে তোমাদের দুজনেরই স্বামীর ভূমিকাই কাজ করতে হবে।
মাঃ তাই হবে।
নিলীমাঃ আমার সাথে এসো।
উনি আমাদেরকে বাড়ির পেছন দিকে নির্জন পুকুর ঘাটে নিয়ে গেলেন। ঘাটের শেষ ধাপে আমাদের দাড় করালেন। এবার বললেন ‘তোমরা নিজেদের গায়ের কাপড় খুলে ফেলো।’
আমি কোনো কথা না বলে লেঙ্গটো হলাম। মা সবে মাত্র ব্রাওসের দুটো হুক খুলেছে ততখনে মামি লেঙ্গটো। মা তাড়াতাড়ি করে লেঙ্গটো হলো। নিলীমা মার মাইয়ের দিকে বিস্ফোরিতো নয়নে চেয়ে আছে। মামির ঝোলা মাই দুটোকেও বেশ লাগছে। নিলীমা এবার পাশে রাখা পাত্র থেকে ছোটো দুটো গ্লাসে দুধ ঢেলে মা ও মামির হাতে দিলো।
‘মুখে বলো হে ভগবান আমার বুকে সুমিস্টো দুধের স্রোতধারা বইয়ে দাও, আর পান করো।’
দুজনেই তাই করলো। এবার নিলীমা আমাকে একটা বড়ো গ্লাস ভর্তি করে দুধ দিয়ে বলল ‘তোমার সামনের নারীদয়ের স্তন যুগল এই দুধ দারা স্নাতো করো।’
আমি প্রথমেই মামির তারপর মার মাইতে দুধটুকু আস্তে আস্তে ঢেলে দিলাম।
নিলীমাঃ এবার তোমরা দুজন একে অন্যের বোঁটা একটু একটু চুষে দাও।
মা মামিরগুলো ও মামি মার বোঁটাগুলো চুষে দিলো। হঠাত্ এ দৃষ্য দেখে আমার বাঁড়া বাবাজি তাঁতিয়ে গেলো।
নিলীমাঃ এবার দুজন এক সাথে পুকুরের যেখানটায় চাঁদের আলো পড়েছে ঐখানটাই দাড়িয়ে তিনটে ইচ্ছার কথা বলে তিনটে ডুব দিয়ে উপরে উঠে এসো আর তুমি এই দুধ দিয়ে তোমার পুরুষাঙ্গটা ধুয়ে নাও।
মা আর মামি ডুব দিলো আমিও কথামতো বাঁড়াটা ধুয়ে নিলাম। মা আর মামি উঠে আসতেই নিলীমা আমাদের তিনজনকে তিনটে গেরুয়া কাপড় দিলো। আমি জড়িয়ে নিজেকে ঢাকতে পারলেও বাঁড়াটা লম্বাভাবে দাড়িয়ে। ওদিকে মামি আর মার মতো মুটকিদেরকে এই কাপড় কিছুতেই ঢাকতে পারছেনা। দুজনই কোনভবে হাঁটু থেকে নাভীর পাঁচ আঙ্গুল নীচ পর্যন্তও ঢেকে তাদের পুরো পেট উন্মুক্ত রেখে মাই দুটো সমান্য ঢেকেছে। দুজনেরই পুরো পীট কোমর দু পাশের মাইয়ের খাঁজ উন্মুক্ত ও বোঁটা স্পস্ট হয়ে আছে। নিলীমা আমাদের কাপড়গুলো কুণ্ডলী পাকিয়ে হাতে নিয়ে বলল ‘আমার পেছন পেছন এসো।’
নিলীমা আমাদেরকে একটা ঘরে নিয়ে ঢুকতে যাবেন এমন সময় থমকে গিয়ে বললেন
‘তোমাদের নামটাতো জানা হোলনা।’
মামিঃ আমার নাম সাহানা দেবী। শুটকি মাছের ব্যাবসা করি বলে ওনেকেই শুটকি বলে ডাকে।
মাঃ আমার নাম স্বস্তিকা দেবী।
নিলীমাঃ তোমাদের বয়স কতো?
মামিঃ আমার ৪৫ আর ওর ৪২।
নিলীমাঃ তোমরা কার বীরজো দিয়ে গর্ভবতী হয়েছো?
মামিঃ এ মানে…
নিলীমাঃ দেখো মিথ্যে বলা যাবেনা। এতে তোমাদের এ ক্ষতি হবে। তোমাদের যেই বয়স তাতে মনে হয়না তোমরা স্বামীর সাথে…। দেখো এখানে অনেকেই আসে যাদের স্বামীর বাঁড়া বাজা। তাই তারা পরপুরুষের সাহায্য নিয়ে পোয়াতি হয়। তারপর এখানে আসে। তোমরাকি পরপুরুষের সাথে… লজ্জা না পেয়ে সত্যি বলো। কারণ যদি তোমরা স্বামী ব্যতিত অন্য কারো বাচ্চা পেটে ধরো তাহলে সাধু বাবার কাছে শুদ্ধও হতে হবে। তাই এটা জানা খুব দরকারী।
মাঃ হা আমরা দুজন অন্য এক পুরুস্কে দিয়ে পোয়াতি হতে যাচ্ছি।
নিলীমাঃ সে কে?
মামিঃ আমাদের পাশে থাকা ছেলেটাই আমাদের…।।
নিলীমাঃ (অবাক হয়ে ঝত্পট নিজেকে সামলে নিয়ে) তাহলে তোমাদের শুদ্ধও হতে হবে। তার আগে দেবীর সামনে এই পুজোটা দাও। আর খোকা তুমি তোমার মা ও মামির পুজো শেষ হলে এই সিঁদুরটা পরিয়ে দেবে। তোমরা শুরু করো আমি ঊল্যূ দিচ্ছি।
নিলীমা ঊল্যূ দিতেই মা ও মামি পুজো শুরু করলো। ঘন্টা বাজতেই পুজো শেষ হলো। মাগী দুটো উঠে দাড়িয়ে ঘুরটেই নিলীমা আমাকে ইশারা দিলো আর আমি দুই মাগীকেই সিঁদুর পরিয়ে দিলাম। এবার নিলীমা আমাদেরকে হাতের ইসারাই ওর পিছু পিছু যেতে বলল। আমরা একটা ঘর পেড়ুতেই বড়ো একটা ঘরে ঢুকলাম। ঘরে নগ্ন মা তার শিষুকে দুধ খাওয়াচ্ছে এমন একটা ছবি আঁকা। একটা বেদিতে সাধু বাবা একটা গেরুয়া লুঙ্গি পরে বসে আছে। পুরো মেঝেটা বেশ পরিস্কার।
সাধুঃ ওদের কি সমস্যা?
নিলীমাঃ বাবা ওদের পেতে ওদের ভাতারের বীজ। ওরা মা হাতে চাই। ওদেরকে শুদ্ধও করে দিন।
সাধুঃ তুমি ওদেরকে সব বুঝিয়ে বলো।
নিলীমাঃ (মা আর মামির দিকে ফিরে) তোমরা যেভাবে তোমাদের ভাতারের সাথে যৌন মিলনে আবদ্ধ হয়ে পোয়াতি হয়েছো ঠিক একইভাবে বাবার সাথে মিলিত হবে। সেদিন তোমাদের মনে যা ছিলো আজও তা থাকতে হবে। নিজের ভাতারকে যেভাবে সুখ দিয়েছো বাবকেও তাই দিতে হবে। মনে করতে হবে যেন তোমরা ফুলসয্যার রাত কাটাচ্ছো। যেহেতু সাহানা বড় তাই তোমাকে আগে মিলিত হতে হবে তারপর স্বস্তিকা। যদি তোমরা বাবার বীর্য পান করতে পার তবেই শুদ্ধও হবে। আর যদি তোমরা তা না পার তবে তোমাদের বাচ্চা হওয়া অনিশ্চিত। আর একই সাথে তোমাদের ভাতারকে আমার সাথে মিলন ঘটাতে হবে ও আমার জল খসাতে হবে। নাও তোমরা কাপরগুলো খোলো। প্রথমেই সাধু বাবাকে নিজের সন্তান মনে করে দুদু খাওয়াও। আর তুমি আমার সাথে ওই কোণে চলো।
নিলীমা আমাকে টেনে ঘরের কোণে নিয়ে গিয়ে মেঝেটে পাতা চাদরের উপর বসালো। নিজের গা থেকে শাড়িতা খুলে আমাকে লেঙ্গটো করে বলল ‘এই ছোকরা নিজের মা মামিকে যেভাবে চুদে পেট বাঁধিয়েছিস একইভাবে আমাকে চুদতে হবে। নইলে তোর মাগীদের পেটের সন্তানের অসুবিধে হবে। বুঝেছিস? শুরু কর।’
আমি এক পলক তাকালম মাগীটার দিকে। বয়সের সাথে মাই দুটো ঝুলে পড়লেও বেশ বড়ো। ৩৮ড হবেই। মা আর মামির চেয়ে আলাদা একটা দিকে সেটা হচ্ছে অতিকাই বড়ো গোল স্তনবৃত্ত। পেটে ভাঁজপরা চর্বি। বালহিন গুদটা ফুলে আছে। অন্নান্য মাগীর সাথে মাই দিয়ে শুরু করলেও এবেলাই আমি সরাসরি গুদে মুখ দিলাম। আমার আক্রমণে এতটাই অবাক হোল যে পুরু দেহো কাপিয়ে টপাস করে শুয়ে পা ছড়িয়ে দিলো। ওদিকে নগ্ন গায়ে মামি সাধুর মুখে ডান মাই ঢুকিয়ে মাথায় হাত বুলিয়ে দিতে লাগলো আর মা গেরুয়া লুঙ্গীতা খুলে বাঁড়াটা বের করলো। সাথে সাথে মা বিস্ফোরিত নয়নে তাকলো। এ যে ১০” কুচ্‌কুচে একটা হোতকা তালগাছ।
মামি মাই খাওয়াতে খাওয়াতে যেই ধনের দিকে তাকলো অমনি ভয়ে কেঁপে উঠলো। মামি ভয় পেলেও মা কামাতুর চোখে বাঁড়াটা গিলতে লাগলো। কিন্তু আর কতখন এবার নিজের মুখ দিয়ে সত্যি সত্যি গিলতে লাগলো। ওক ওক শব্দে যখন মা সাধুজির বাঁড়া চুষছে তখন নিলীমা শরীর বেকিয়ে গুদে চোষন নিচ্ছে। মা বাঁড়া ছেড়ে মামিকে বাঁড়া চাটতে দিলো। মামি বাঁড়া চাটার সাথে বিচি টিপতে লাগলো। আর মা দুহাতে মাই দুটো চেপে সাধুজির মুখের সামনে রেখে ছেনাল হাসি হাসলো। সাধুজির বুঝতে বাকি রইলনা যে মা একটা পাক্কা খানকি। সাধুজি মার একটা মাই টীপছেতো আরেকটা চুষছে।
কিছুক্ষন পর আমি উঠে নিলীমার মুখের সামনে দাড়াতেই নিলীমা আমার বাঁড়া চুষতে লাগলো ওদিকে মা মামিকে শুইয়ে দিয়ে দুপা টেনে ধরলো। সাধুজি মামির দুটো মিই চিপে ধরে একটা জোর ঠাপ দিলেন। ১০” লম্বা ৪” ঘেরের গাদন খেয়ে মামি ‘বাবাআআগোও’ বলে এমন এক চিতকার করল যে নিলীমা পর্যন্তও আমার বাঁড়া চোষা থামিয়ে দিলো। আমি নিলীমার চুল ধরে টান দিতেই সে আবার চুষতে লাগলো ওদিকে সাধুজিও ঠাপাতে লাগলো। মামির অবস্থা সোচনিও। মা মামির মাই চটকাতে চটকাতে বলল ‘এই শুটকিমাগী এতো চেঁচাচ্ছিস কেনরে? মোটা বাড়ার গাদন ভালো লাগেনা বুঝি। চুপ করে গাদন খা মাগী। ওগো তুমি মাগীটকে চুদে ভসদা বানিয়ে দাওগো।’
সাধুজি এবার আরও জোরে ঠাপাতে লাগলেন যদিও তার ৭” ঢুকেছে। মামি আঃ উহ মা বলে জল খশিয়ে কেলিয়ে পড়লো। মা মামিকে সরিয়ে সাধুজির ধনে লেগে থাকা জল চেটে চেটে খেয়ে বলল ‘ওগো আমাকে চুদে তোমার বীর্য আমাকে দান করো। ওই বীর্যোই হবে আমার আগত সন্তানের মহৌসধ।’
‘তা আমি করবো তবে তোর ছেলেকেও আমার পরিতকতা স্ত্রীকে পুরনো সুখ দিতে হবে।’
‘তাই হবে বাবা খোকা তুই তোর পৌরুষ কাজে লাগিয়ে তোর মাকে নিরাপদ কর।’
আমি নিলীমাকে শুইয়ে ওর উপর চড়ে বসলাম। ওদিকে সাধুজিও মার পেটের উপর নিজেকে রেখে হেইয়া বলে মাকে এক জোরদার ঠাপ দিয়ে পুরো বাঁড়াটা পুরে দিলো। মা দাঁতে দাঁত চেপে তা গ্রহণ করলো। আমিও নিলীমাকে এমন এক ঠাপ দিলুম যাতে পুরোটাই গুদে ঢুকে গালো। এবার দু দিকে শুরু হলো ঠাপের খেলা। একদিকে আমার মা তার ডবকা গতরের খুদা মেটাচ্ছে অন্যদিকে আমি মার তৃপ্তির লক্ষ্যে আরেকজনকে তৃপ্তি দিচ্ছি। দুপাশে প্রায় ১০মিনিট চলার পর আমরা থামলাম। মা আসন বদলে আমাদের দিকে মুখ করে সাধুজির উপর চড়ে বসলেন। আমিও একই আসনে নিলীমাকে বসলাম। কিন্তু নিলীমা বলল ‘ওরে থাম। তোর মার মাই দোলানো চোদন দেখি।’
নিলীমা আমার ধনের উপর বসে আর আমি পেছন থেকে নিলীমার বগলের নীচ দিয়ে দুহাত গলিয়ে ওর মাই দুটো টীপছি আর আমার রসবতী খানকি মার কোমর দোলানো চোদন দেখছি। মা প্রায় লাফানোর মতো করে ধনের উপর লাফাচ্ছে তার তালে তালে মাই দুটো যেন দিকবিদিক দুলছে। হঠাত্ মা চেঁচিয়ে বলতে লাগলো ‘আঃ উহ কি সুখরে ওহ আঃ আ মাআগো’ সাথে সাথে নিলীমা আমার ধনের উপর লাফতে লাগলো। ৫ মিনিট পর মামি সজাগ্ হয়ে দেখে তার দুপাশে উদ্দাম চোদন। মামি হামাগুড়ি দিয়ে সাধুজির বিচির কাছে মুখ নিয়ে চাটতে লাগলো। হঠাত্ মা ও নিলীমা একসাথে গগন বিদারী চিতকার দিয়ে জল খোসালো। নিলীমা এলিয়ে পড়লে আমি দৌড়ে মামিকে কুকুরের মতো করে চুদতে লাগলাম। যদিও মামির গুদ ঢিলে লাগছিলো তারপরও ঠাপাতে লাগলাম।
কিছুক্ষন পর আমি মামির গুদে মাল আউট করলাম। এবার মা সাধুজির বাঁড়া থেকে নেমে তার বাঁড়া চুষতে লাগলো। সাধুজি ‘আমার আসছে’ বলতেই মা আর মামি হা করে মুখটা ধনের আগাই রাখলো। কিছুখনের ভেতর সাধুজির বাড়ার থক্‌থকে গরম বীর্য মা আর মামির মুখে বুকে ছিটকে পড়লো। দু মাগী তা খেয়ে সাধুজির বাঁড়া চেটে দিলো। তারপর মা মামির মাইতে লেগে থাকা বীর্যগুলো এবং মামি মার মাইয়ের গুলো চেটে নিলো। সাধুজি তাদের মাথায় হাত বুলিয়ে দিয়ে বলল ‘তোরা ভালোভাবে মা হবি।’
মাঃ বাবা আমাদের মাইতে যেন দুধের বান ডাকে সেই আশির্বাদটুকু করে দিন।
সাধুঃ আশির্বাদ নয় তার জন্য কিছু উপায় আছে। তা তোরা নিলীমার কাছ থেকে জেনে নিস। এই বলে উনি স্থান ত্যাগ করলেন।
প্রায় আধা ঘন্টা পর আমরা আমাদের পুরানো সাজে সেজে ও বাড়ি ত্যাগ করলাম। যাবার সময় নিলীমা মাকে বলল ‘যা বললাম সব মেনে চলবে আর জিনিসটা ঠিকমতো ব্যাবহার করবে। কোনো একদিন আমি তোমাদের সংসার দেখতে আসব।’
পরদিন দুপুরে স্নানের আগে জিম ঘরে মা আর মামির গলার আওয়াজ পেয়ে আমি ঢুকলাম। দু মাগী গা থেকে ম্যাক্সী ও ব্রা খুলে আধ নেংগটো হলো। মা একটা কালো মামি একটা লাল সায়া পরে মেঝেতে মার কাছে বসল। এবার একটা কৌটো থেকে কিছু তেল হাতে নিয়ে মামি মার মাইতে দলতে লাগলো।
আমিঃ মামি ওটা কিগো?
মামিঃ ওটা নিলীমা দি দিয়েছে। বলেছে ওটা দিনে একবার মাইতে মালিস করলে আমাদের মাইতে দুধ ধারণ ক্ষমতা বাড়বে।
মাঃ হ্যাগো বৌদি কাল সাধু বাবার ঠাপ খেতে যা লাগলনা কি আর বলবো! বাঁড়াতো নয় যেন আখাম্বা তাল গাছ। উনাকে বাড়িতে এনে বা ওখানে গিয়ে মাঝে মধ্যৃ লাগাতে হবেগো। কি বলো?
মামিঃ কি আর বলবো বল। গুদটাযে ফেটে যায়নি তাতেই আমি খুশি। বাপরে ওটা বাঁড়া না অন্য কিছু। তুই পারিস বটে। আমি বাবা ও বাঁড়া আর গুদ দিয়ে গিলছিনে!
মাঃ আঃ বৌদি তুমিজে কি? এরকম বাঁড়া কজনের কপালে জোটে বলো দেখি। এটুকু চোদনে কেলিয়ে পড়লে চলবে? আমি বলিকি একদিন খোকার সাথে জমিয়ে চোদাচুদি করো। খোকার বাঁড়াটাওতো কমনা ৮” লম্বা। তাতেয় করে তোমার স্ট্যামিনাও বাড়বে আর গুদের ফুটোটাও বড়ো হবে।
আমিঃ কিগো মামি এখনই এক রাউংড হবে নাকি?
মামিঃ স্নানের পর করবরে। এই স্বস্তিকা বেসতো মাই টেপা খাচ্ছিস বলি আমাদের মোটা গতর মালিসের জন্য একজন দরকার।
মাঃ ও নিয়ে ভেবনা। আজ রাতেই মালতি ফিরছে। তখন মালিসের দায়িত্ব ওই নেবে।
মামিঃ মালতি কি একা আসছে? নীলুটা কথাই।
মাঃ মালতি নীলুকে ডিলহিতে রেখে আসছে। এই বৌদি ছাড়ো। এবার তোমার লাউ দুটোকে আদর করি।
মা মামিকে শুইয়ে দিয়ে দুহাতে মামির মাই দুটো কছলাতে কছলাতে মুচকি হেসে বলল ‘মালতি আসলে ওকে বলবো যাতে তোমার সাথে সারাদিন সমকামিতায় লেগে থাকে। তাতে যদি তোমার গুদ পোঁদ আরেকটু ঢিলে হয় আর কি?’
এমন সময় কলিংগ বেল এর আওয়াজ আসতেই মা আর মামি গায়ে ম্যাক্সী চাপিয়ে নিলো। ভেতরে ব্রা না থাকাই আর গায়ে তেল লেগে থাকাই ম্যাক্সী তাদের গায়ে লেগে রইলো। মামি দরজা খুলতে বেশ মোটা লম্বা ফোর্সা একজন নারী মামিকে বলল ‘কিগো শুটকি দি কেমন আছেগো?’
‘রুমকি তুই? ঠিকানা পেলি কি করে?’
‘তোমার গাঢ়ের গন্ধও শুঁকে শুঁকে চলে এলাম।’
‘আই ভেতরে আই বোস।
মামি রুমকিকে ঘরে এনে বসলেন। বেশ আধুনিক মহিলা। নীল সিল্কের শাড়ির সাথে কালো স্লীব্লেস্‌স ব্লাউস পড়া। পেট প্রায় পুরোটাই বের করা। চরবিযুক্ত পেট মামির মতই। লম্বাও তাই তবে মাই দুটো মাঝারি সাইজ়ের। মা এক পলক দেখেই ভেতরে গেলো। আমি উকি দিয়ে কথা শুনচি।
রুমকিঃ তোমার ব্যাবসা কেমন চলছে?
মামিঃ কোলকাতাতে ভালই শুরু করেছি। এখন থেকে কমদামে কিনে বাংলাদেশে চড়া দামে রপ্তানি করছি বুঝতেই পারছিস?
রুমকিঃ বেশ বেশ। তা মাগী সাপ্লাই দিচ্ছো কেমন? কোনো জবরদস্ত মাগী হাতে আছে?
মামিঃ কেনো বলত?
রুমকিঃ আমি ডাক্তারদের উপর একটা ডক্যুমেংটারী তৈরী করেছি। তাই একটা সম্মেলনে কেরলাই গিয়েছিলাম। ওখানকার ৭জন বাঙ্গালী পুরুষ ডাক্তারের সাথে ভালো সম্পর্ক হয় আমার। ওরা কাল ওয়েস্ট বেঙ্গল আসছে। ওরা আমাকে বলেছে একটা মাগীকে ওরা সাতজন মিলে চুদবে। কিন্তু সেটা হতে হবে ঘরোয়া মাগী। কিন্তু এমন মাগী কোথায় পাবো বলতো? সাত-সাতটা ধনের গাদন খাওয়া তো কম কথা না। এর জন্য তাগড়াই মাগী লাগবে যে পারবে তুমি ব্যাবস্থা করতে।
মামিঃ উম্ম্ম… হ্যারে পাওয়া যাবে।। তবে …
রুমকিঃ তবে কিগো?
মামিঃ মাগীটার রেট অনেক বেশি।
রুমকিঃ কতো?
মামিঃ পের হেড পন্চাস হাজার।
রুমকিঃ নো প্রব্লেম। কিন্তু পারবেতো?
মামিঃ কিজে বলিসনা ১০-১২টা বাঁড়া একসঙ্গে সামলাতে পারবে।
রুমকিঃ তোমার এখানেকই আয়োজন করা যাবে?
মামিঃ বেসতো।
রুমকিঃ কখন আসব তবে?
মামিঃ রাত ৮টায়।
রুমকিঃ ওকে। এই নাও এখন কিছু টাকা এড্ভান্স হিসেবে রাখো। কাজ শেষে পুরোটা পাবে। আমি আজ উঠি।
মামিঃ সেকি কথা খেয়ে যা!
রুমকিঃ নাগো দিদি ড্রিংক্সসহ অনেক কেনাকাটা বাকি। আজ খুব বিজ়ী। কালতো দেখা হবেই। আজ তাহলে বাই।
রুমকি চলে যেতেই মামি দরজা লাগিয়ে গা থেকে ম্যাক্সিটা খুলে হাসতে হাসতে মাই দুলিয়ে দুলিয়ে মার কাছে অর্থাত্ স্নান ঘরে ঢুকে বলল ‘কীরে তৈরীতো?’
মা বাথ টবে শুধু একটা কালো প্যান্টি পড়া অবস্থাই শুয়ে বলল ‘কিসের জন্য?’
‘গাংগবাঙ্গ’!
‘মানে’
এরপর মামি মাকে সব বলল।
মাঃ বৌদি আমি পারবোতো?
মামিঃ কেনো পারবিনা। তাছাড়া আজ হোক কাল হোক বেস্যাতো হতেই হবে। তখন খদ্দের যেমনটা চাইবে তেমন ভাবেই তোকে চলতে হবে।
মাঃ আমি একা বেস্যা হবো আর তুমি বসে থাকবে তা হবেনা। কাল তোমকেও আমার সাথে জয়েন করতে হবে।
মামিঃ ঠিক আছে তাই হবে।
আমিঃ মামি তোমরা দুজন এ বাড়িতে নতুন যুগের সৃস্টি করতে যাচ্ছে সেই উপলক্ষে আজ তোমাদের দুজনকে আমি পোঁদে ঠাপাবো।
মামিঃ পাগল পোঁদ কেনো আমাদের সব ফুটোয়তো তোর জন্য। নে এবার স্নান সেরে নে। ঘরটাকে পতিতালয় বানাতে হবে যে।
মাঃ বৌদি শুটকি ব্যাবসাটার কি হবেগো?
মামিঃ সব এক সাথেই চলবে। তাছাড়া মালতি চলে এলে তিনজন মিলে ব্যাবসাটা বেশ সামলাতে পারবো। নে এবার স্নান সেরে নে।
স্নান করে খাওয়া দাওয়া করলাম। তারপর মামিকে আমি গুদ আর পোঁদে আর মা পোঁদে ঠাপলো। রাতে বাড়ি ফিরলও মালতি মাসিঃ বিকীনী পড়া মাকে আর শুধু প্যান্টি পড়া মামিকে দেখে অবাক হয়ে বলল ‘স্বস্তিকা মুটকি… শুটকি বৌদি তুমিও।।?
মাসি ঘরে ফিরে ফ্রেশ হয়ে আমাদের মুখে সব শুনলো। এরপর নিজের কথা বলল। মাসি সব শুনে খুব খুসি। পরদিন বিকেলে মামি মাসিকে মিস্টার।গুপ্তার অফিসে পাঠালেন। মামি মাসিকে বলল ‘ চোদন খেতে দিধা করিসনে। তাহলে টাকা কম পায় করতে হবে। তাছাড়া শুটকির পরের চালানগুলো ঈজ়িলী পাওয়া যাবে।’ মাসি হাসি হাসি মুখে রেন্ডি সাজে বের হলো।
ওদিকে রুমকি মাসি ফন করে বলল সাতজন নয় আসবে পাঁচজন। মা আর মামি সোফাতে বসে গেলো। রাত ৮টার কিছু আগে রুমকি মাসি ৫ জন লোক নিয়ে এলো। মামি তাদেরকে চোদন ঘরে নিয়ে গেলো। ঘরে ৫টি মাথায় ৫জন পুরুষ বসল আর মামি ও রুমকি তাদের সার্ভ করলো। লোকগুলো মামির দিকে তাকিয়ে জীব চাটছে। চাটার এ কথা। মামি একটা অতি পাতলা কালো শিফ্ফন শাড়ি পড়েছে। তার সাথে ব্রা ছাড়া টাইট স্লীভলেস ব্লাউস ও কালো প্যান্টি পড়েছে। পুরো পেট নাভী আর মাইয়ের অর্ধেকটা চেয়ে আছে। যে ৫জন এসেছে তারা প্রত্যেকের বয়স ৪০-৪৫ এর মধ্যে। সবাই বেশ স্বাস্থবান। তাদের নামগুলো হচ্ছে মানিক, মানব, সুবল, সলিল, জীবন। মানিক মামিকে জিজ্ঞেস করলো- ‘কি বৌদি যার জন্য এখানে আশা তাকেইজে দেখছিনা!’
মামিঃ তাড়া তারা কিসের? একটু গলাটা ভিজিয়ে নিন। পুরো রাতটাই পরে আছে যে।
রুমকিঃ আসলেকি দিদি জানো মানিক গোটা দুদিন কোনো মাগী চোদেনিতো তাই ও সজ্জো করতে পারছেনা।
মামিঃ কেনোগো দাদা বৌদির গুদে জায়গা নেই বুঝি?
সুবলঃ নাগো বৌদি না। ওর বৌ ঘোড়ার বাঁড়া খেতে পছন্দো করে তাই ওকে মনে ধরেনা।
মানিকঃ তাও ভালো। তোর বৌকেতো আঙ্গুল চোদা করলেই কুঁকিয়ে একাকার।
মামিঃ এভাবে ঝগড়া না করে একবার নিয়ে আসুন না আপনাদের বৌদেরকে।
সলিলঃ তারচেয়ে ভালো হয় আপনি যদি জান তবে। আপনাকে দেখলে ওদের অহংকার একটু কোমতো।
মামিঃ কেনো কিসের অহংকার?
জীবনঃ ওরা নিজেদের যৌবনবতি মনে করে। আপনাকে দেখলে ওরা বুঝতো যৌবনবতি নারী কাকে বলে।
মামিঃ কি যে বলেন না। আমার আর কি এমন গতর? ঝোলা মাই মোটা দেহ।
মানবঃ কি যে বলেন না বৌদি। আপনাকে দেখেই আমার বাঁড়া লাফাচ্ছে। ওগুলো মাই না ডাব?
মামিঃ আমাকে দেখেই এই অবস্থা? তাহলে তো যাকে চুদতে এসেছেন তাকে দেখলে আপনার মাল আউট হয়ে যাবে যে।
মানবঃ কোথায় ডকুন।
মামিঃ আইরে খানকি মাগী, এবার তোর নাগরদের সামনে আই।
এটা বলার সাথে সাথেই ঘরে একটা ম্যূজ়িক বেজে উঠলো আর মা বিশেস সাজে নাচতে নাচতে ঘরে ঢুকলও। মাকে দেখে সবার মুখ হা। খুব ছোটো লো কাট একটা গোল্ডেন কালাড়ের চকচকে ব্লাউস হাটুর কিছুটা নীচ পর্যন্তও বাকা করে কাটা গোল্ডেন পেটিকোট যা নাভীর প্রায় ৫” নীচে পড়া। মাথায় সিঁদুর ঠোঁটে লাল গারো লিপ্‌সটীক নাকে নস্যি রিংগ এর সাথে বিরাট একটা অলংকার যা প্রায় পুরো বাম নাকের পার্টটাই ঢেকে ফেলেছে। কোমরে একটা চাই।
মা ঘরে ঢুকে দুহাত মাথার উপরে তুলে কোমর আর পাছা দুলিয়ে নাচতে লাগলো। সবাই এমনকি রুমকি পর্যন্তও হা করে রইলো। মামি মিটমিটিয়ে হাসছে আর নাচ দেখছে। এবার মা তার হাত দুটো কোমরে রেখে ঝুকে মাই দোলাতে লাগলো। পুরো মাই যেন ব্লাউস ছিড়ে বেরিয়ে যাবে। তার উপর ব্রা না পরাই সেকি দুলুনি।
মা ছেনাল হাসি হেসে বলল ‘এই খানকীর বাচ্চারা এখন বসে আছিস? আমাকে চুদবিনা? কাছে আইনারে।’ সবাই পরিমরি করে লেঙ্গটো হতেই মা ব্রাওসের হুক খুলে ব্রাউস ছুড়ে ফেলে দিয়ে দুহাতে কুমড়ো সাইজ়ের মাই দুটোকে কোনোমতে ঢেকে ছেনালি করতে করতে সুর করে বলতে লাগলো-
‘আমার বুকের মাঝে, দুটো নদী আছে, সেই নদীতে ঝড় উঠেছে,
আমি পারিনা, আমি পারিনা, নিজেকে ধরে রাখতে।’
এই বলার সাথে সাথে মানব বাদে সবাই মার উপর ঝাপিয়ে পড়লো। ওদিকে মানব মামির শাড়ির আঞ্চল টেনে খুলে ফেল্লো। মামিও দেরি না করে ব্রাউস খুলে ছুড়ে মারল। মামির পরনে শুধুই প্যান্টি। মানব মামিকে ঠোঁটে চুমু খেতে লাগলো। ওদিকে মাকে শুইয়ে দিয়ে জীবন মার পেটিকোট খুলে নিলো। জীবন সোজা মার গুদে মুখ দিলো। মানিক মার বাম মাইটা ও সলিল ডান মাইটা কামড়ে কামড়ে খেতে লাগলো। ওদিকে সুবল মার মুখে বাঁড়া গুঁজে দিলো। মা চারপাশের আদরে গা বেকিয়ে বাঁড়া চুষতে লাগলো। ৫ মিনিট পর সুবল নিজের বাঁড়া মার গুদে গুঁজে ঠাপাতে শুরু করলো। মা- আরও জোরে ওহ আঃ হ্যাঁরে শয়তান তোর গায়ে জোড় নেই জোরে ঠাপা বলছি। হা হা দে মাগও ওহ আঃ আঃ আঃ।
সুবল ঠাপিয়েই যাচ্ছে। জীবন মার মাই টিপতে টিপতে ঠোঁট চুষতে লাগলো। ২০মিনিট পর সুবল গুদে মাল ছেড়ে দিলো। এবার জীবন এসে মাকে উল্টিয়ে পোঁদে চুদতে লাগলো। মা ওরে বাবারে বলে ককিয়ে উঠলো। জীবন মার পাছা ঢলতে ঢলতে জোর ঠাপ দিতে লাগলো। পোঁদে ঠাপানোর ফলে মা বেশ জোরে জোরে কোঁকতে লাগলো। ওদিকে মানব মামিকে চুদতে লাগলো। মামি চদাচুদিতে অত এক্সপার্ট নয়। মাত্রো ২০মিনিটেই জল ছেড়ে দিলো। মানব মামিকে ছেড়ে মার কাছে এসে জীবনকে বলল ‘চুদে মাগীর পোঁদ ঢিলে করিসনে। নাহোলে আমরা চুদে মজা পাবনা।’
মা ‘চোদনা বোকাচদা সারাদিন চোদ। এটাকী তোর মার পঁচে যাওয়া পুটকি নাকিরে? যতো খুসি ওহ আঃ এ চোদ তাও ঢিলে হবেনা।
‘তবেরে মাগী’ এই বলে জীবন এবার বড়ো বড়ো ঠাপ দিতে লাগলো। মাও চিতকার করতে করতে তা খেতে লাগলো। প্রায় ২৫ মিনিট পর জীবন মার পোঁদে মাল ফেল্লো। এবার সুবল আর জীবন মার দু পা টেনে ধরলো আর সলিল ও মানব একসাথে মার গুদ ও পোঁদে বাঁড়া ঢুকালো। এই প্রথম মা গুদ পোঁদ একসাথে চোদাচ্ছে। তাই একটু ভয়ে পেয়ে গেলো। মামিও চোখ বড়ো বড়ো করে দেখতে লাগলো। প্রথম কয়েকটা মিনিট মা কাটা পাঁঠার মতো গোঙ্গাতে লাগলো। কিন্তু আস্তে আস্তে আরাম পাওয়া শুরু করলো। মা আরামে চোখ বুজে ঠাপ খেতে লাগলো আর আঃ উহ ওহ জোরে আরও জোরে মাগো কি সুখ ইত্যাদি প্রলাপ বকতে লাগলো।
প্রায় মিনিট ২০ পর তারা জায়গা বদল করলো। তারপর আবার ঠাপাতে লাগলো। সুবল মার মাই দুটো দুহাতে কছলাতে লাগলো। ওদিকে ঠাপানো চলছেই।
মানিকঃ কীরে মাগী কেমন লাগছেরে?
মাঃ ঊড়ে অত কথা আঃ উহ না বলে মন দিয়ে চোদো। আঃ উহ মাঃ
সলিলঃ দেখেছিস মানব এখনো মাগীর একবারও জল খসেনি! হ্যারে মাগী তোর গুদেকি মধু নেই?
মাঃ ওরে খানকীর বাচ্চা আঃ ওহ আমার এ মধু খেতে ওহ আঃ হলে জোরে জোরে ঠাপা।
দুজন মিলে এবার রাম ঠাপের স্পীড বাড়িয়ে দিলো। ২০মিনিট পর মা ‘আর দে জোরে আরও জোরে ওরে বাবারে মাগো ওহ আঃ আর পারিনে ঊ’ বলে জল খোসালো। একইসাথে সলিল ও মানিকও মাল ফেল্লো। এবার মানব এসে মাকে হাঁটুতে ভর দিয়ে বসিয়ে মাই চোদা চুদতে লাগলো। কিছুক্খন পর মানব মার বুকে ও মুখে মাল ফেল ও মা তা চেটে খেয়ে নিলো। এরপর আবার সবাই আরেক রাউংড এক ঘন্টা যাবত মাকে গুদ পোঁদে চুদলো। এর মধ্যে মা চারবার জল খশিয়েছে।
রাত ১০।৩০ এর দিকে চোদাচুদির পর্ব শেষ হলো। মা উলঙ্গ অবস্থাই গুদ পোঁদ না ধুয়ে নিজ বিছানায় গা এলিয়ে দিলো। ওদিকে মামি রুমকি মাসির কাছ থেকে টাকা পয়সা বুঝে নিলো। মার পার্ফর্মেন্সে খুশি হয়ে ওর ৭০০০০ বোনস দিলো। রুমকি মাসিরা চলে যেতেই মালতি মাসি ঘরে ফিরলও। মামি হাতে টাকা নিয়ে হাসি হাসি মুখে লেঙ্গটো হয়েই মার ঘরে ঢুকে মার পেটের উপর টাকাগুলো রেখে বলল।।
মামিঃ হ্যাঁরে স্বস্তিকা তুই যা দেখালিনা!
মাসিঃ (শাড়ি ব্লাউস খুলতে খুলতে) কি ব্যাপার বৌদি এতো টাকা কিসের?
মামিঃ আরে স্বস্তিকাকে চুদে ওরা এগুলো দিয়ে গাছে। সাথে এই বোনস।
মাসিঃ সেকিরে স্বস্তিকা তোর পোঁদ একেবারে হা করে আছে।
মাঃ (গর্ব করে) থাকবেনা! পাঁচ পাঁচটা বাড়ার গাদন খেলে আর পুটকি চুপসে থাকে?
মাসিঃ দেখেছিস খোকা তোর মার কান্ড?
আমিঃ কেনো খারাপকি? মা আজ যা দেখলো তাতে পর্ণস্টাররও হার মানবে।
মাঃ তোর ভালো লেগেছেতো?
আমিঃ বেশ লেগেছে।
মামিঃ যেমন মা তেমন ছেলে। যা ফ্রেশ হয়েনে।
মা উঠতে গেলে আমি বাধা দিয়ে বললাম ‘না মা তুমি এ গুদ আর পোঁদ ধোবেনা। মাগীদের গুদের বঁটকা গন্ধও আমার বেশ লাগে।’
মাঃ ঠিক আছে ধোবনা।
এই বলে মা একটা বেগুনী পেটিকোট ও কালো ব্রা পরে নিলো। মামি ফ্রেশ হয়ে এসে একটা লাল সায়া ও লাল ম্যাক্সী পরে মাসিকে বলল- ‘হ্যাঁরে মালতি ওদিকটার খবর কি?’
মাসিঃ বেশ ভালো। মিস্টার। গুপ্তা দুদিনের জন্য এসেছেন। তোমাদের কথা বলতেই আমাকে একটা খাস কামরাই নিয়ে গেলেন। তারপর আর কি মাইয়ের খাঁজ দেখিয়ে গরম করিয়ে নিলাম। এরপর চোদন। যার ফলাফল ৫০০০০ কম পেমেংট করতে হয়েছে।
মামিঃ বেশ। তুই পারবি। মনে রাখিস মাছের ব্যাবসাতে কিন্তু লাভ বেসি।
মাসিঃ তুমি কিছু ভেবনা। আমরা তিন খানকি মিলে এমনভাবে বেস্যাগিরি আর শুটকির ব্যাবসা করবোনা অল্প দিনেই কটিপতি।
মাঃ হ্যাঁরে মালতি আমি আর বৌদিতো পেট বাধলাম তুইওবা বসে থাকবি কেনো তুইও পোয়াতি হো।
মাসিঃ নারে। তোরা দুজন মা হলে তোদের ও তোদের বাচ্চাগুলোর যত্ন নিতে হবেনা! তাই আমি পেট বাধাচ্চিনা। তোরা মা হো আমি বরং তোদের সেবা করবো। তোদের গায়ে তেল মালিস করা থেকে মাতৃত্বকালীন সব আমি দেখবো। তাছাড়া তিনজন একসাথে হলে ব্যাবসা দেখবে কে?
মামিঃ তা ঠিক।
মাঃ কিন্তু তুই আমাদের সাথে এখলে তিনজনই বুকে দুধ নিয়ে ঘুরতে পারতাম।
আমিঃ হা মাসি মা ঠিক এ বলেছে।
মাসিঃ যা আমি কথা দিলাম তোরা বাচ্চা বিয়োনোর পর আমি পোয়াতি হবো।
মামিঃ এই তোরা দেখ আমার মাই দুটো কেমন যেন চুপসে যাচ্ছে।
মাঃ ও কিছুনা। সাধুজির দেওয়া তেলা মালিস করলে ঠিক হয়ে যাবে।
মাসিঃ বৌদি তোমার মাই এতো ঝুলেছে কি করে?
মামিঃ কেনরে দেখতে খারাপ লাগছে?
মাঃ একদম না। আরে বাঙ্গালী নারীর সৌন্দর্যটাতো ঝোলা মাই। মাই দুলিয়ে দুলিয়ে হাটাইতো বাঙ্গালী নারীর অহংকার।
মাসিঃ বেশ বলেছিস। বৌদি কাছে আসতো অনেকদিন প্রাণ ভরে কোনো মাগীর মাই নিয়ে খেলিনি।
মাঃ তোরা খেল আমি বৌদির ঘরে ঘুমোতে গেলাম।
মা খুরিয়ে খুরিয়ে বের হলো আর আমরা তিনজন খেলাই মেতে উঠলাম।
কিচুদিন আমরা ঘরোয়া ভাবে বেশ চোদা চুদি করলাম। তারপর এক দুপুরে মার ঘরে শুয়ে মার মাই টীপছি এমন সময় মামি এলো।।
মামিঃ অনেক টেপন খেয়েছিস এবার ওঠ দেখি। তৈরী হয়ে নে।
মাঃ কেনো কথাই যাবে? আজ কোনো পার্টী আছে নাকি।
মামিঃ নারে মাগী পার্টী নয়। যেতে হবে শিবচর।
মাঃ সেটা আবার কোথায়?
মামিঃ কোলকাতা থেকে দক্ষিনে। নদীতীরবর্তী এলাকা।
মাঃ ওখানে কেনো।
মামিঃ আমাদের বেশিরভাগ মাছ ওখান থেকে আসে। ওখানে একটা শুটকিপল্লি আছে। আমার এক পরিচিতও মহিলা আছেন নাম রূপালীঃ উনি আমাকে ফোন করে জানালেন যে আমি যদি কিছুদিনের জন্য ওখানে গিয়ে একটা অস্থায়ী গোডাওন লীজে নিতে পারি তবে এ মৌসুমে বেশ ভালো ব্যাবসা করতে পারবো। তাই আমি আজ রাতেই রওনা হতে চাই। দেরি করলে ভালো পোজ়িশন ভারা নিতে পারবনা।
মাঃ কিন্তু আমাদের যেতে হবে কেনো?
মামিঃ আরে মাগী আমি একলা কি আর সামলাতে পারবো? তাছাড়া ওখানে গিয়ে চোদন না খেয়ে থাকবো নাকিরে?
আমিঃ মা চলো। একটা নতুন জায়গা নতুন অভিজ্ঞতা। বেরানটাও হয়ে যাবে।
তারপর আমরা রাতে রওনা হলাম। মাসি অফীসের কাজে তার বসের সাথে সিঙ্গাপুর যাবে তাই রয়ে গেলো। প্রায় সারা রাত জার্নী করে সকালে আমরা একটা এলকাই নামলাম। শেখান থেকে রিক্ষা করে আরও দু কিলোমিটার যেতেই একটা বাজার পড়লো। এটা উত্তর শিবচর বাজার। বাজার পেড়ুতেই গ্রাম। পাট ক্ষেত, আঁক ক্ষেত বাগান ও ছোটো ছোটো বাড়ি। কিছুদূর যেতেই আমরা নামলাম। একজন মোটা শোটা নারী এসে মামিকে বলল ‘শুটকিদি আপনি চলে আসবেন আমি ভাবতেও পরিনি।’
মামিঃ আরে এলাম যখন তখন বাড়িতে চলো।
রূপালীঃ উনারা কারা?
মামিঃ ও আমার ননদ স্বস্তিকা আর ও স্বস্তিকার ছেলে।
রূপালীঃ দিদি আপনাদের কিন্তু কস্ট করতে হবে। এখানে শহরের মতো অত সুযোগ সুবিধে নেই।
মাঃ ও নিয়ে ভাববেন না। আমরা মানিয়ে নেবো।
রূপালীঃ এখানে কিন্তু গরম অনেক বেশি।
মামিঃ তাই তো দেখছি।
চলো বাড়ি চলো।
আমি পেছন পেছন যেতে যেতে রূপালীকে দেখতে লাগলাম। মামির মতই অনেকটা। তবে উচ্চতা একটু কম। বয়স ৪৫ হবে। স্য়মলা। আনুমানিক ৩৬ড-৩৪-৩৮ হবে। পাছাটা ম্যাক্সীর উপর দিয়ে বেশ লাগছে। তবে মাগীটাজে খাটতে পারে তা বোঝা যাই। প্রায় আধ কিলোমিটার হাঁটাই আমাদের অবস্থা খারাপ অথছও মাগীটা দিব্বী আছে। আঁখের ক্ষেত ধরে হাটতে হাটতে একটা বাড়িতে এসে পড়লাম। টিনের ঘর। একটাতে রূপালী থাকে। তার উল্টো দিকে আলাদা আরেকটা দু কামড়ার একটা বাড়ি। দুটোর মাঝখানে রান্না ঘর। পেছনে কলতলা ও ল্যাট্রিণ। পুরো বাড়িটার তিনদিক গাছ গাছালি ও একটা দিক আঁখ ক্ষেত। আসে পাশে আরও বাড়ি আছে তবে একটু দূরে। আমাদেরকে দু কামড়ার ঘরটাতে নিয়ে গেলো।
রূপালীঃ আপনার এখানে থাকুন। আমি উল্টো দিকেরটাই থাকবো।
মামিঃ (শাড়ি খুলতে খুলতে) এতো গরম কেনরে?
রূপালীঃ গরমের কথা বোলনা। গরমের জন্য সারাদিন ম্যাক্সী পরে থাকি। প্রায় আরতে যাই ম্যাক্সী পরে। এমনকি নারী শ্রমিকরাও ম্যাক্সী পরে কাজ করে। তোমরাও শাড়ি খুলে ম্যাক্সী পরে নাও।
আমি অন্য ঘরটাই গিয়ে চেংজ হয়ে নিলাম। এঘরে এসে দেখি মামি শুধু একটা নীল ম্যাক্সী পরে আছে। আর মা বেগুনী রংয়ের পাতলা একটা ম্যাক্সী পড়েছে। ভেতরে শুধু ব্রা। মার আবার মাই ঝুলে যাবার ভয় আছে কিনা! রূপালী মার বুকের দিকে হা হয়ে তাকিয়ে। আমারও বাঁড়া খাড়া। রাতে কাউকেই চুদিনী। ইচ্ছে হচ্ছে ঝাপিয়ে পরি। তারপর একটা নতুন মাল সামনে।
রূপালীঃ দিদি শুনুন এখানে আপনার নিজেদেরকে আমার মাসতুতো বোন বলে পরিচয় দেবেন। এতে আপনাদের সুবিধে হবে। আর এ গ্রামে আমি থাকতে আপনাদের সমস্যা হবেনা। নিজের গ্রাম মনে করে চলবেন।
মাঃ কোনো মানুষজনের আওয়াজ নেই কেনো।
রূপালীঃ আসলে দিদি আমরা আছি নদীর উত্তর পাড়ে। ওপারে হলো দক্ষিন শিবচর। ওখানেই মাছ আর শুটকির আসল বয়বসা। এপাড়ের বেশিরভাগ পুরুষ জেলে নতুবা আর্মী। তাই বেসিভাগ সময়টা বাইরে কাটে। আর অধিকাংশো নারীরাই শুটকিপল্লীতে কাজ করে নতুবা ক্ষেতে। যার ফলে আশপাশে লোকজন এতো কম।
মাঃ তাই বলুন।
মামিঃ হ্যাঁরে স্নান করিস কোথায়?
রূপালীঃ কলতলায় নয়তো আঁখখেতের পাশে একটা পুকুর আছে ওখানে। তবে পুকুরে বেশি করি।
মামিঃ কাপড় পাল্টানোর ব্যাবস্থা আছেতো?
রূপালীঃ (হেসে) দিদি এটা অজো পাড়া গাঁ। এখানে কেউ ওসব নিয়ে মাথা ঘামাইনা। তুমি পুকুরে গেলেই বুঝবে। ওখানে কোনো পুরুষ যিইনা। বৌ ঝিরা সায়া পরেই জলে নেমে পরে।
মাঃ তাহলেতো কোনো সমস্যা নেই। পুকুর জলে ডুব মের থাকবো।
মামিঃ তাতো থাকবিএ। যা এক জলহস্তিনীর দেহো তোর।
মাঃ আর নিজে কি শুনি? পুরো একটা শুটকির বস্তা।
রূপালীঃ হাগো শুটকিদি তুমি বেশ মোটা হয়েছো।
মাঃ হবেনা। যা আদর যত্ন পাই মুটকি না হয়ে আর কোথাই যাই।
রূপালীঃ তোমরা জিড়িয়ে নাও আমি খাবারের ব্যাবস্থা করছি।
আমরা স্নান শেরে জিড়িয়ে নিলাম। আমি আর মামি কলতলাতেই স্নান সারলেও মা রূপালী মাসিকে নিয়ে পুকুর জলে স্নান করে এলো। খাওয়া দাবার পর একটু জিড়িয়ে নিলাম। বিকেলে রূপালী মাসি মামিকে সাথে নিয়ে দক্ষিন শিবচরে গিয়ে মাছ শুকনো ও শুটকি রাখার জায়গাটা লীজে নেবার কাজটা সেরে এলো। এ ফাঁকে আমি মাকে এক রাউংড চুদলম। মা মোটা হওয়াতে গরমে অস্তিরভাবে ঘামাতে লাগলো। ঘরে ফ্যানের নীচে শুধু একটা সাদা পেটিকোট পরে শুয়ে আছে। আমি মার মাই টীপছি আর গল্প করছি।
আমিঃ মা রূপালীকে চুদতে চাই।
মাঃ তুই কীরে? অপরিচিত একটা যায়গায় মাত্র এলি আর এখনই কিনা পাড়ার বৌদের ঠাপানোর চিন্তা করছিস?
আমিঃ আমি অত কিছু বুঝিনা! আমি ওকে চুদব। তোমরা হেল্প করবে। নইলে…।
মাঃ নইলে কি শুনি?
আমিঃ যতদিন এখানে আছো ততদিন তোমাদের চুদবনা। তখন বুঝবে মজা!
মাঃ আসলেই তখন মজা হবে। তুই তখন রূপালীকে দেখে বাঁড়া খেঁচবি আর আমি আর বৌদি শিবচরের ছেলে বুড়োদের দিয়ে চুদিয়ে বেরাবো।
আমিঃ অফ মা তুমি যা ছেনালি কোরোনা। যাও তোমার সাথে কথা নেই।
(এই বলে আমি মাই টেপা বন্ধ করে দিলাম)।
মাঃ ওরে আমার মা চোদা ছেলেরে রাগ করেনা। যা আমি কথা দিলাম রূপালীকে চোদার ব্যাবস্থা করবো। নে মার মাই দুটোতে সাধু বাবার তেলটা মালিস কর। তোর হাতে মাই টেপা খেতে বেশ লাগে।
আমিঃ (মার মাই টিপতে টিপতে) আচ্ছা মা শিবচরের ছেলে বুড়োদের চোদন খেতে তোমার ইচ্ছে হয়কি?
মাঃ আমাকে চুদলে তোর বুঝি ভাল লাগবে?
আমিঃ বেশ লাগবে। আমিতো চাইএ তুমি চোদাচুদির ব্যাপারে সব নারীকে ছাড়িয়ে যাও।
মাঃ তাই। তাহলে যা তোকে কথা দিলাম এ তল্লাটের কেউ যদি আমাকে চুদতে চাই তবে আমি আমার গুদ কেলিয়ে ধরবো।
কথা বার্তার এ পর্যায়ে মামির গলার আওয়াজ পেলাম। মা উঠে একটা সাদা ব্রা পরে গামছা দিয়ে বুক্‌টা ঢকলো। রূপালী ঘরে ঢুকে বলল- ‘দিদি যা গরম আপনি বরং গামছাটা সরিয়ে ফেলুন।’
মা গামছা ফেলে দিতেই রূপালী মার দিকে তাকিয়ে জীব দিয়ে ঠোঁট চাটলো। মা ব্যাপারটা খেয়াল করলো। তারপর আমরা সবাই বাড়ির পেছনে গাছতলাই বসলাম। মামি গা থেকে ম্যাক্সিটা খুলে ম্যাক্সী দিয়ে বুক্‌টা ঢেকে রেখেছে। রূপালী দুই মুটকিকে দেখে কেমন যেন করছে। সেখানে বসে তারা সিদ্ধানতো নিলো এখানে ফ্রেশ মাছ কিনে শুটকি পল্লীতে তা শুকিয়ে জমা করা হবে। তারপর তা কোলকাতায় নিয়ে যাওয়া হবে ওখান থেকে এক্সপোর্ট করা হবে বাংলাদেশ এ। তার মানে আমাদেরকে কিছুদিন থাকতে হবে। যাক রাতে খাওয়া দাবার পর আমরা ঘরে চলে এলাম। মামি মাকে বলল ‘এই স্বস্তিকা তুই ওঘরে রূপালীর কাছে যা।’
মাঃ কেনোগো?
মামিঃ এই মাগী বিকেলে চুদিয়ে খুব ফুর্ফুরে মেজাজে আছিসনা?
মাঃ বিকেলে চুদিয়েছি তোমাকে কে বলল?
মামিঃ হয়েছে আর লুকোতে হবেনা। এখনো তোর সাদা সায়াতে চোদন জলের দাগ আছে। যা তুই ওঘরে গিয়ে ওকে বল তুমি একলা তাই সঙ্গ দিতে এলাম। এই ফাঁকে আমি আমার ভাতারকে দিয়ে চুদিয়ে নিই।
মাঃ যাচ্ছি বাবা যাচ্ছি। আর শোনো একটু আস্তে ককিও। নইলে ওঘর থেকে শোনা যাবে।
মা চলে যেতেই মামি লেঙ্গটো হয়ে আমাকে কাছে টেনে মাইতে মুখ লাগিয়ে দিলো। মামির সাথে চোষন টেপন শেষ করে আস্তে আস্তে চুদতে লাগলাম। তিনবার জল খোসার পর মামি ও আমি শান্ত হলাম।
মামিঃ আঃ বেশ লাগলরে। প্রায় দের দিন পর চদলাম।
আমিঃ মামি পোঁদটা চোদা হোলনাগো!
মামিঃ ওটা আজ নয় অন্য কোনো সময়।
আমিঃ মামি রূপালী মাগীটাকে চুদতে চাই যে।
মামিঃ বেসতো। তুই চেয়েছিস যখন অবস্যই চুদবি।
আমিঃ পারবোতো।
মামিঃ খুব পারবি। এ এলাকার মাগীগুলোর বেশিরভাগ সমকামী। ওদের স্বামিরা বাইরে বাইরে থাকে ঠিকমতো চোদেনা। তাই ওরা ঠাপ খেতে উষ্খুস করে।
দেখবি অল্পদিনেই তুই এ গ্রামের অনেক মাগীকে চুদতে পারবি। নে এবার লক্ষি ছেলের মতো মাই দুটো চুষতে চুষতে ঘুমো। সকালে আমাকে আবার শুটকিপল্লীতে যেতে হবে।
আমিঃ ওখানে মোট কজন শ্রমিক আছে?
মামিঃ ২৫ জন। সব গুলোই নারী শ্রমিক। কালো মোটা ডবকা গতর এক একটার। আজ যা দেখলামনা!
আমিঃ কি দেখলে?
মামিঃ দুপুরে ওদেরকে বিস্রামের জন্য ৩০ মিনিট করে সময় দেওয়া হয়। তো আমি ভাবলাম একটু দেখা করে আসি। ওমা যেই গদবনের পাস দিয়ে যাচ্ছি অমনি উহ আঃ আওয়াজ পেতে লাগলাম। বেড়ার ফুটো দিয়ে দেখি সবগুলো ধুম্‌সি মাগী খালি গায়ে কেউ কারো মাই টীপছে, চুষে খাচ্ছে অথবা গুদ চাটছে। বোঝ অবস্থা! তারপর রূপালীকে জিজ্ঞেস করে জানলাম ওদের স্বামিরা ওদের অত যত্ন নেয়না। ওরা দক্ষিন শিবপুর বাজ়ারের বেস্যাখানাই মাল ফেলে। তাই মাগীগুলো নিজেদের মধ্যে এসব করে।
আমিঃ মামি তুমি কি শোনালে। আমারতো বাঁড়া তাঁতিয়ে গিয়েছে।
মামিঃ তুইতো আমার মুখে শুনেছিস আর আমি নিজ চোখে দেখেছি। আমারতো তখন থেকেই গুদে জল কাটছে। বাঁড়া যখন দাড়িয়েই গেছে তবে আমার পেটের উপর চড়ে এক রাউংড লাগা। আমি সায়া গুটিয়ে নিচ্ছি। মাই দুটো টিপে টিপে ছিড়ে নে আপত্তি নেই তবে আস্তে ঠাপাস নইলে বাচবনা।
আমি মামির কথামতই মামিকে আস্তে আস্তে চুদে শান্ত হলাম। তারপর কলতলায় গিয়ে ধুয়ে মুছে ঘরে ফিরে ঘুমিয়ে পড়লাম। পরদিন সকালে মামি রূপালীকে নিয়ে গেলো শুটকি পল্লীতে। মা রান্না বান্নাই ব্যাস্ত। আমি গ্রামটা ঘুরে ঘুরে দেখছি। কিছুক্ষন পর মুত পাওয়াই আমি একটা আঁখ খেতে মুততে বসলাম। হঠাত্ আমার কানে দুটো নারী কণ্ঠও ভেসে উঠলো। আশ্চর্য তারা আমার মাকে নিয়ে কথা বলছে……
আমি একটু এগিয়ে এসে দেখি একটা ছোটো মতো পুকুর। মা বোধহয় গতকাল এ পুকুরে স্নান করেছিলো। দুজন নারীকে দেখতে পেলাম। আমি আরেকটু এগিয়ে একটা আঁক খেতের আড়ালে এলাম। এখন থেকে তাদের কথা স্পস্ট শুনতে ও দেখতে পাচ্ছি। একজনের নাম গীতা আরেকজন আর কেউ নয় রূপালী মাসিঃ মাসি কখন এলো ঠিক বুঝলামনা। উনারতো মাছের আরতে থাকার কথা। যাই হোক মাসি একটা কালো সায়া পরে ঘাটে বসে কাপড় কাচছে। বিশাল মাই ও পেটের চরবিগুলো কাপড় কাচার তালে তালে দুলছে। ওদিকে গীতা মাগীটার কথা একটু বলি। বেশ ফর্সা মোটা পেতে দুটো ভাঁজ। নবিটও বড়ো। বেশ ডবকাই বলা চলে। রূপালী মাসির চেয়ে বয়সে ছোটো হবে কারণ মাসিকে দিদি বলে ডাকছে। আনুমানিক মায়ের বয়সিতো হবেই। গীতা নিজের সবুজ ব্রাউস খুলে মাসির পাশে বসল।
গীতাঃ এবার কি গরম পড়েছো দেখেছো দিদি?
রূপালীঃ হ্যাঁরে। এবার সীমা ছড়িয়ে গাছে।
গীতাঃ আমিতো ক্ষেত পাহারা দেবার সময়টা প্রায় খালি গায়েই থাকি। একটা পাতলা শাড়ি দিয়ে কোনো মতে দেহতা ঢাকি।
রূপালীঃ আমিওটো বাড়িতে থাকলে শুধু সায়া পরে থাকি। আর ঘুমই লেঙ্গটো হয়ে। তবে কাল পরিনীরে!
গীতাঃ কেনোগো?
রূপালীঃ আরে আমার বাড়িতে আমার দূর সম্পর্কের এক মাসতুতো বোন এসেছে সাথে ওর ননদ ও ছেলে। গতকাল ও ননদ মাগীটা আমার সাথে ছিলো তাই ম্যাক্সী পরে ঘুমিয়েছি।
গীতাঃ মাগী বলছও কেনোগো?
রূপালীঃ ওরে ড্যামনা দেখলেই বুঝবি। তরমুজের মতো মাই। গামলার মতো পাছা। পেটে মোটা ভাঁজ বিরাট নাভী পুরো একটা ডবকা মাল।
গীতাঃ কি বলছও আমার চাইতেও ডবকা?
রূপালীঃ কি যে বলিসনা? আরে স্বস্তিকার সামনে তুই একটা শুটকি মাছ ছাড়া কিছুই না।
গীতাঃ মাগীটকে খুব দেখতে ইচ্ছে হচ্ছেগো! এমন মাগীর সাথেই দলাদলি করতে যা লাগেনা!
রূপালীঃ তা যা বলেছিস! কাল রাতে ঘুমানোর সময়তো আমার গুদটা যা কুট কুট করছিলনা! একবার ভাবলাম মাগীটার মাই টিপেটুপে আংলি করে শান্ত হই। আবার ভাবলাম না থাক। এতো আগে নয় আস্তে ধীরে এগুবো।
গীতাঃ তাই ভালো। তা অন্য মাগীটার কথাতো বললেনা!
রূপালীঃ ওটাও একটা ডবকা মাল। নাম সাহানা। আর ছেলেটর কথা কি বলবো মার মতই। ওকে যদি বাগে আনতে পারি তবে আর চিন্তা নেই। তোর আঁক খেতে গিয়ে গুদের জ্বালা মেটাবো আচ্ছমত।
গীতাঃ অফ কি শোনলেগো দিদি! তুমি লেগে থাকো। দেখো স্বস্তিকাকে পটাতে পার কিনা।
গীতা গায়ে সাবান দলতে লাগলো আর রূপালী ওর শাড়িতা ধুয়ে পাড়ে রাখতে যাবে এমন সময় মা হাতে ব্রা ম্যাক্সী ও সায়া নিয়ে ঘাটে এলো। মা নীচে নেমে বসতেই মাকে দেখে গীতা রূপালী মাসির দিকে তাকলো। মাসি বলল ‘লজ্জা পাওয়ার কিছু নেই। উনিই স্বস্তিকা। যার কথা তোকে বলছিলাম।’
মাঃ আমার কি কথা হচ্ছিলো শুনি!
রূপালীঃ এই টুক টাক কথা আরকি।
মা একটা সাদা পাতলা ম্যাক্সী ও সাদা গতদিনের সয়টা পড়েছিলো যেটাতে আমার ফ্যেদা তখনো লেগেছিলো। মা গা থেকে ম্যাক্সিটা খুলতে কালো ব্রা এ আটকানো বিশাল মাই দুটো ফুটে উঠলো। গীতা মার দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে আছে। মা তা খেয়াল করলো। রূপালী মাসি এসে মার ম্যাক্সিটা কাচতে লাগলো। ওদিকে গীতা বলল ‘দিদি আপনি বসুন আমি সাবান লাগিয়ে দিচ্ছি।’
মা বসে পড়লো আর গীতা মার পীঠ ঘার কোমর হাত ও পেটে সাবান লাগিয়ে দিলো।
রূপালীঃ গীতা দিদির বুক্‌টা দলে দেনা?
মাঃ না না ঠিক আছে ওটা আমি পারবো।
গীতাঃ দিদি এখানে কেউ আসবেনা। দেখছেননা আমরা উদম গায়ে স্নান করছি।
মা পিঠে হাত নিয়ে ব্রার হুক খুলতে মাই দুটো সগৌরবে বেরিয়ে এলো। মার ৪২ড সাইজ়ের কুমড়ো দেখে গীতা ও রূপালী হা হয়ে গেলো। গীতা আচ্ছমত মার মাইতে সাবান ঢলে দিলো। এরপর মা জলে নেমে স্নান শেরে জমা কাপড় পরে বাড়ি চলে গেলো।
গীতাঃ দিদিগো এই মাগীটকে যদি আমরা পানুদার জন্য ব্যাবস্থা করতে পারি তবে কিন্তু বেশ টাকা পাওয়া যাবে।
রূপালীঃ তুই ঠিক এ বলেছিস! আমাকে যে করেই হোক মাগীটকে ও ওর ছেলেটাকে বোস করতে হবে।
আমি এবার আঁক ক্ষেত ছেড়ে মার কাছে গেলাম। মা স্ননের পরের সময়টাতে একটু মাই এর রূপচর্চা করে। এখানে করতে পারছেনা। আমি ঘরে ঢুকতে দেখি মামি কলতলা থেকে স্নান সেরে ঘরে ঢুকেছে মাত্র আর মা মামির মাইতে কি যেন মালিস করছে। আমি মার গলা জড়িয়ে ধরে পুকুর পাড়ে লুকিয়ে শোনা সব কথা বললাম। মামিতো শুনে খুব খুসি যে রূপালী মাসিটা আমাদের লাইন মতো চিন্তা করছে। এবার মামি বলল- হারেয একটা জরুরী কথা ছিলো।
মাঃ কি?
মামিঃ তোর একটু হেল্প চাইজে!
মাঃ কি এখানেও বেস্যাগিরি করতে হবে?
মামিঃ ঠিক ধরেছিস!
মাঃ পুরো ব্যাপারটা খুলে বলো।
মামিঃ আজ আমার এক বন্ধবির সাথে শুটকি পল্লীতে দেখা।
মাঃ এ জন্যইকী তোমার এতো দেরি হয়েছে?
মামিঃ হ্যাঁরে। এবার শোন যা বলছিলাম। ওর নাম সরলাঃ বেনাপোলে থাকে। অনেক আগে থেকে চিনি। দুজন মিলে অনেক চুদিয়েছিও। ও আমাকে দেখেতো অবাক। আমি ওকে যখন বললাম এখানে শুটকির ব্যাবসাই এসেছি তখন ও আমাকে বলল ও একটা নাচের দলের মালিক। চারটে মেয়েকে ও একটা বাড়িতে মুজরা নাচ নাচিয়ে টাকা কামাই। ওদের নাচ দেখতে যারা আসে তাদের সবাই এ এলাকা থেকে শুটকি ও মাছ কিনতে আসে। তাই ও আমাকে বলল ওখানে গিয়ে কিছু ক্রেতার সাথে ভালো সম্পর্ক করতে। ও আরও বলল যদি আমি কোনো মাগী নিয়ে আস্তে পারিস তবে আমাদের শুটকি বেশ ভালো দামেয় অল্পদিনেই বিক্রি করতে পারবো।
মাঃ এখন কি করবো?
এমন সময় রূপালী স্নান সেরে অসলো।
মামিঃ এখন এ নিয়ে আর কিছু বলিসনা। বিকেলে সরলার ওখানেই চল। তারপর ঠিক করবো কি করা যাই।
বিকেলে আমি মা মামি ও রূপালী মাসি আমরা সবাই গদব্‌ন এ গেলাম। মামি আমাকে নিয়ে ওখান থেকে সরলার বাড়ির দিকে রওনা হলো। আর একজন নারী শ্রমিক নাম রাধা ওকে বলল যেন ঘন্টা খানেক পর মাকে সরলা মাসির ওখানে নিয়ে যাই। এবার আমরা নদীর ধার দিয়ে হাঁটতে হাঁটতে একটা শ্বসানের কাছে চলে এলাম। তার ঠিক পেছনে ঝোপ ঝারে ঘেরা একটা পুরাণো বাড়িতে ঢুকলাম। মামি দরজায় টোকা দিতেই একটা ঝী এসে দরজা খুল্লো। মামি সরলার বান্ধবী বলতেই আমাদেরকে ভেতরের একটা ঘরে নিয়ে গিয়ে বসলো। ঘরে একটা খাট ও বেতের সোফা ছাড়া কিছুই নেই। একটু পর নীল সাটিন ম্যাক্সী পড়া মোটা এক নারী ঘরে ঢুকে বলল, ‘হ্যাঁরে শুটকি তোর না আরও আগে আসার কথা! আমিতো প্রায় ঘুমিয়ে পড়েছিলাম।’
মামি তার গা থেকে ওড়ণটা খুলে পাশে রাখতে রাখতে বলল- ‘আরে বাবা এলামতো নাকি! তা তোর আজকে কোনো শো নেই।’
‘নারে আজ একটু বন্ধও রেখেছি। আমার এখানে যে চারজন নাচে তাদের একজন মা হয়েছে। বাকীগুলো গেছে দেখতে। তা উনি কে?’
মামিঃ কে আবার আমার ভাতার?
সরলাঃ কি বলিস? এ যে কচি খোকা?
মামিঃ ঠাপ সামলে তারপর কথা বলিস!
সরলাঃ তা পেলি কোথাই এমন মাল!
মামিঃ ওরে ও আমার ভাগ্নে। আমার ননদের ছেলে।
সরলাঃ কি? কি বললি তুই? তুই এতোটা বড়ো খানকি তা জানতামনা।
মামিঃ আমি আর কি? ওর মার মতো বড়ো খানকি পুরো ইন্ডিয়াতে নেই। ওর মার জন্যইতো আমি ওকে দিয়ে চোদাতে পারলাম।
সরলাঃ এসব কি বলছিস তুই? আমারতো মাথা ঘুরছেড়ে।
মামিঃ বাদ দে ওসব এবার ব্যাবসার কথাই আই। ভালো কথা তোর এখানে গরম কম কেনো?
সরলাঃ মাগী দেখছিসনা এ সী চলছে। তা বাবু তোমার অসুবিধে হচ্ছেনাতো!
আমিঃ তা একটু হচ্ছে।
সরলাঃ কিগো?
আমিঃ আপনাকে দেখে আমার হিট উঠে গেছে এটাই সমস্যা। আপনাকে চুদতে পারবোতো?
সরলাঃ শুটকি তুই ছেলের কথা শুনেছিস! বলি মামিকে চুদলে মামির বন্ধবিকে চুদবে এতে জিজ্ঞেস করার কিছু আছে নাকি?
আমিঃ তা আপনাকে কি বলে ডাকবো?
সরলাঃ তোমার মামির বান্ধবী যেহেতু আমকেও মামি ডেকো। তবে মামি নয় মামীমাঃ
আমিঃ ঠিক আছে মামীমা তুমি শুটকি মামির সাথে আলাপটা শেষ করো তারপর তোমাকে আদর করবো।
সরলাঃ তাই বুঝি। তাহলেটও তাড়াতাড়ি আলাপটা সারতে হয়।
মামিঃ তার আগে আমাকে একটা ম্যাক্সী দে। শাড়িটা খুলে একু হালকা হই।
মামীমা শুটকি মামিকে একটা বেগুনী সাটিন ম্যাক্সী এনে দিলেন। মামি সেটা পড়তে…
সরলাঃ শোন আমার এখানে বড়ো বড়ো শুটকি ব্যাবসায় আসে যারা শুটকি কেনার কাজ এখানেই করে। তাদের মধ্যে থেকে কারো সাথে যদি তুই চুদিয়ে হাত করতে পারিস তবে বেশ হয়।
আমিঃ আচ্ছা মামীমা এমন হলে কেমন হবে যদি আমরা একজন মুজরা নাচনেওয়ালীর ব্যাবস্থা করি যে আপনার এখানে নাচবে। তারপর মামি কোনো এক ক্রেতাকে লোভ দেখাবে যদি সে আমাদের কাছ থেকে মাছ কেনে তবে তাকে মাগীটকে ভোগ করতে দেওয়া হবে।
সরলাঃ তোবেতো বেশ হয়। আছে নাকি এমন কোনো মাগী?
মামিঃ সে আর বলতে! এমন এক মাগী আমাদের আছে যার নাচ দেখলে পুরুষরাতো কোন ছার নারীদের গুদেও জল কাটবে।
সরলাঃ কে এই মাগী?
মামিঃ আমার ননদ স্বস্তিকা!
সরলাঃ তোর ননদ মানে ওর মা
আমিঃ হ্যাঁগো মামীমা
সরলাঃ হায় ভগবান এও সম্ভব?
মাগী। এই মাগী এতো অবাক হচ্ছিস কেনো? তুইতো কিছুই জানিসনা। আমরা তিনজন চোদাচুদি করি শুধু তানয় আমরা পোয়াতিও হয়েছি। আর কদিনপোড় বাচ্চা বিওবোরে ড্যামনা।
সরলাঃ আমি আর পারছিনে। মাগীটাকে ডাক। এতবড়ও খানকিটাকে একটু দেখি।
মামিঃ দারা ফোন দি…
– হেলো স্বস্তিকা! চলে আয়। তাড়াতাড়ি খুব জরুরী।
– আসছি ১৫মিনিট লাগবে।
প্রায় মিনিট বিশেক পর মা এলো। মা ঘরে ঢুকে গায়ের ওরণা ছাড়ল। মার পরনে ছিলো গোলাপী রংয়ের সাটিন ম্যাক্সী। ভেতরে ব্রা থাকলেও ম্যাক্সীর উপর দিয়ে বোঁটা বেরিয়ে আছে। সরলা মামীমা মাকে দেখে চোখ ফেরতে পারছেনা। মা বসতেই।।
মামিঃ সরলা ও হচ্ছে স্বস্তিকা। আমার ননদ।
সরলাঃ আপনি ভালো আছেনতো?
মামিঃ কি আপনি আপনি করছিস ওকে স্বস্তিকা বলে ডাকবি আর তুই তুই করে বোলবি।
মাঃ বৌদি ঠিক এ বলেছে। তা বৌদি এবার বলো আমাকে কি করতে হবে?
মামিঃ কি আর একটু দেহ দুলিয়ে নাচবি।
মাঃ দেখেছো সরলদি বৌদি কি বলছে? তুমিই বলো এ দেহ নিয়ে আমি নাচতে পারবো? আর নাচের কিবা জানি আমি?
সরলাঃ দেখ স্বস্তিকা তোর মতো মুটকি যখন পুটকি আর মাই দোলাবে তখন উপস্থিত সবার মাল পরে যাবে। আর নাচ জানতে হবেনা। তুই শুধু মাই পেট ও পোঁদ নাচাবি তবেই যথেস্ট। তা একটু তোর ডবকা দেহতা দেখানা।
মা উঠে দাড়িয়ে ম্যাক্সিটা খুলে নিলো। পরনে একটা কালো সায়া ও কালো সাটিন ব্রা। মামীমা দেখে বলল বেশ চলবে। বিশেস করে তোর যা বিশাল মাই ওগুলোর দুলুনি দেখলেইটো সকলে হা হয়ে যাবে।
মাঃ তা বৌদি তবে আর দেরি কেনো শুরু করো?
মামিঃ দারা আমি একটু মূতে আসি।
মামি মুততে গেলো আর সরলা মামীমা গেলো ভেসলিন আনতে। এই ফাঁকে আমি মাকে বললাম, ‘মা তুমি মামিকে চেটেচুটে ঠান্ডা করো নয়তো দু মাগীকে চোদার পর আমি তোমাকে সুখ দিতে পারবনা।’
‘ওরে আমার লক্ষ্যি ছেলে মার জন্য কতো চিন্তা। আজ কিন্তু আমাকে আচ্ছমোতো লাগাতে হবে।’
‘তা লাগাবো। আজ কিন্তু পোঁদ মারবো না করতে পারবেনা।’
‘ঠিক আছে দুস্টু।’
ওদিকে দুই মাগী ফিরে এসেছে। মা মামির কাছে গিয়ে মামির ম্যাক্সিটা খুলে নিলো তারপর সায়া খুলে মামিকে শুইয়ে দিয়ে সোজা মামির গুদে মুখ গুঁজে দিলো। আর আমি সরলা মামিকে লেঙ্গটো করে নিজে লেঙ্গটো হয়ে মাসির মুখে আমার বাঁড়া পুরে দিলুম। ১০মিনিট পর মামিমার পেটে চড়ে দুহাতে মাই চিপতে চিপতে চোদা শুরু করলাম। অল্প কিছুখনের মধ্যেই মামিমার জল খোসলো।
ওদিকে মার নিপুণ চোষনে মামিও এলিয়ে গেলো। এবার আমার মা ছেলে খেলায় মেতে উঠলাম। প্রথমে মার মাই তারপর পোঁদ ও গুদ চুদে মার মুখে মাল ফেললাম। তারপর আমরা তৈরী হয়ে রূপালী মাসির বাড়িতে ফিরলাম। ওদিকে ঠিক হোল যে কাল রাতেয় মা ওবাড়ীতে নাচবে। বাড়িতে খাওয়া দাবার পর আমি আর মামি আমাদের ঘরগুলোতে চলে এলাম। মা আমাকে বলল ‘আজ রূপালীকে বাগে আনবো। আমি জানালা খোলা রাখবো।’
রাত তখন ১১টা। সারা গ্রামেয় নিরবতা। মামির পরনে একটা সায়া তাও হাঁটু পর্যন্তও গুটানো। পুরো গা উদম খোলা। মাই দুটো দুপাশে ঝুলে পড়েছে। মামি গভীর ঘুমে আচ্ছন্ন। আমি দরজা খুলে বেরিয়ে রূপালীর ঘরের পেছনের জানালই চোখ রাখলাম। দেখি মা মাসি খাটে শুয়ে গল্প করছে।
মাঃ রূপালীদি কিছু মনে করবেননা আমি ম্যাক্সিটা খুলে ফেলছি।
মাসিঃ এতে মনে করার কি আছেগো? তাছাড়া আজ স্নানের সময়তো সব দেখেছি।
মাঃ আপনিনা একটা দুস্টু।
(এই বলে মা তার গায়ের গোলাপী ম্যাক্সিটা খুলে ফেল্লো। এখন সেই কালো ব্রা সায়া পড়া)
মাসিঃ(নিজের ম্যাক্সী খুলে ফেলে) আচ্ছা দিদি আপনি সবসময় মাই দুটোকে বেধে রাখেন কেনো বলুনতো।
মাঃ আসলে ব্রা না পড়লে ওগুলো ঝুলে পরবেজে। তখনতো দেখতে খারাপ লাগবে। তাছাড়া আমার ম্যানা দুটো যা বড়ো বড়ো ওগুলো যদি না বেধে রাখি তবে বেশ দুলে। তখন আবার ছেলে বুড়রা হা করে তাকিয়ে থাকে।
মাসিঃ আপনারগুলো বাধা থাকলেও লোকে তাকিয়ে থাকবে। মাইতো নয় যেন এক একটা কুমড়ো। কি করে বানালেন এগুলো।
মাঃ এইতো টিপেটুপে। আর মার আশীর্বাদ। আপনারগুলো বেশ। ঝোলা হলেও বড়ো আছে।
মাসিঃ তা একটা কথা।।
মাঃ হা বলুন।
মাসিঃ আপনারতো স্বামী নেই তাহলে…
মাঃ তাহলে কিকরে মাই টেপাই? কিভাবে দিন কাটে? আপনারতো স্বামী নেই। আপনইএ বলুন কিকরে দিন কাটে।
মাসিঃ না মনে আমরা গ্রামের অশিক্ষিত নারী। আমাদের কথা আলাদা।
মাঃ আলাদা হবে কেনোগো? আপনার যা আছে আমারও তাই আছে। তা আপনার কিকরে দিন যায় বলুনতো।।
মাসিঃ এ মানে। আজ স্ননের সময় যাকে দেখেছেন ওই গীতা আর আমি মিলে ব্লূ ফিল্ম দেখি আর…
মাঃ আর বলতে হবেনা। গীতা নেইতো কী আমিতো আছি। দেখি মাইদুটো।
এই বলে মা রূপালীর ডান মাইতে মুখ ডুবিয়ে বোঁটা টেনে চুষতে লাগলো। মাই খাওয়া কিছুক্ষন চলার পর মা ব্রা খুলে রূপালীর মুখে বাম মাইটা তুলে দিয়ে ডান মাইয়ের বোঁটা মোছরাতে লাগলো। দু মাগী এবার লেঙ্গটো হয়ে ৬৯ পোজ়িশন এ গিয়ে তাদের খেলা জমিয়ে তুলল। আমি ঘরে ফিরে বাঁড়া বের করে মামির মুখে খোঁছা দিতেই মামির ঘুম ভাঙ্গলো। তারপর আমি মামিকে চোদার মাদ্ধমে নিজেকে শান্ত করলাম। আর পরদিন মায়ের মুজরা দেখার অপেক্ষাই রইলম।
পরদিন বিকেলে আমি মামি আর রূপালী মাসি আরতে গেলাম। মামি আরতে রূপালী মাসিকে সব বুঝিয়ে দিয়ে বলল ‘আজ রাতেয় ফিরতেও পারি নাও পারি। যদি রাত ১১তার মধ্যে না ফিরি তবে তুই ঘুমিয়ে পরিস। আমরা সরলার ওখানে থেকে যাবো।’
এই বলে আমি আর মামি সরলা মামিমার বাড়ির দিকে যাত্রা করলাম। যেতে যেতে যা জানলাম।
আমিঃ মামি মা কোথায়?
মামিঃ স্বস্তিকা ও বাড়িতেই আছে। সাজগোজ করছে। রাতেয় নাচবেজে!
আমিঃ পার্টী পেলে কিভাবে?
মামিঃ আর বলিসনা সকালে আরতে সরলা রিতা নামের এক নারীকে নিয়ে এলো। পরে জানলাম উনি একজন শুটকি মাছের বিরাট কারবারী। উনি আমাকে বলল যে আজ তার কিছু গেস্ট আসবে ৫-৬ জন। ওদের মনোরঞ্জন করার জন্য একটা ঘরোয়া পারদর্শি ডবকা মাগী লাগবে। আমি বললাম পারবো কিন্তু রাতে বেশি পরবে। পরে উনি বললেন যে উনি কোনো টাকা দেবেননা কিন্তু আমাদের সব শুটকি উনি কিনে নেবেন। তারপর আমি ডীল করি। এই হচ্ছে ব্যাপার। এখন সব স্বস্তিকার হাতে।
আমিঃ চিন্তা কোরোনা মা পারবে। কিন্তু মামি আমি মায়ের মুজরা দেখতে চাই।
মামিঃ দেখি সরলা কিছু করতে পারে কিনা।
আমরা সরলা মামিমার বাড়ি পৌছুতে সন্ধ্যে নেমে এলো। মামীমা আজ একটা নীল বিকীনী পরে আছে তার উপর একটা সাদা পাতলা ম্যাক্সী। আমরা ঢুকতে মামি বলল আমরাও নাচ দেখতে চাই। তখন মামীমা আমাদেরকে একটা রূমে নিয়ে গেলেন। ঘরটা আবছা অন্ধকার। তার সামনেই হল ঘর যেখানে মা নাচবে। কাঁচ দিয়ে আলাদা করা। এই অজো পড়া গায়ে এরকমটা আশা করিনি। আমাদের ঘরটা থেকে হল ঘরটা পুরোটাই দেখা যাচ্ছে। ঘরের একদম সামনে একটা গোল স্টেজ। উপরে ঝাড়বাতী। আর স্টেজের সামনে কালো রেক্ষিণে আচ্ছাদিত ফোমের ম্যাট্রেস। মামীমা একটা স্পীকার অন করে বলল ‘সামনের ঘরটায় স্পীকার অন করা আছে ও ঘরের সব শুনতে পাবি। আমি স্বস্তিকার কাছে যাচ্ছিড়ে। তাছাড়া আজ কেউ নেই। ওরা এলে আমাকেই সার্ভ করতে হবে।’
এই বলে মামীমা চলে গেলো। মামি গায়ের ম্যাক্সিটা খুলে নিলো। আমিও জমা কাপড় খুলে একটা টাওয়েল জড়িয়ে নিলাম। মামি শুধু একটা খোয়েরি সায়া ও কালো ব্রা পড়া। আমাদের ঘরটা হল ঘরের চেয়ে একটু উঁচু। বাড়িটা যে এতো বড়ো আগে বুঝিনি। আমি গদিতে হেলান দিয়ে মামিকে আমার উপর শুইয়ে দিয়ে মামির পেট ও নাভী নিয়ে খেলতে লাগলাম।
মামিঃ হ্যাঁরে খোকা তোর মাকে অন্য কেউ চুদলে তোর খারাপ লাগেনা?
আমিঃ নাগো। তোমাদের দুজনকে আমার চুদতে যেমন ভালো লাগে চুদতে দেখলেও তেমন ভালো লাগে।
মামিঃ এই নাহোলে খানকি মায়ের সন্তান?
এমন সময় সাদা সিল্কের শাড়ি ও স্লীভলেস আন্ড বক্লেসস সাদা ব্লাউস পরে মোটা কালো একজন নারী ও ৫ জন পুরুষ ঘরে ঢুকলো। দেখলাম মামীমা তাদেরকে আপ্যায়ন করছে। কথা প্রসঙ্গে জানলাম ইনিই রিতা যে মামির সাথে ডীল করেছে। আর ৫ জন পুরুষের দু জন তার ছেলে যারা যমজ। ঋজু ও বীজু। আজ তাদের জন্মদিন সেই উপলক্ষ তাদের মা এই আয়োজন করেছে। ছেলে দুটো তাদের মার মতই বেটে ও মোটা। বয়স ২৫। অপর দুজনের একজন রিতার বনপো জিতু বয়স প্রায় ২৮ আরেকজন ভাসুরের ছেলে টিংকু বয়স প্রায় ৩০। ওপর লোকটি রিতার শুটকি কোম্পানীর ম্যানেজার নাম জানা হয়নি কারণ তাকেয় সবাই ম্যানেজার বাবু বলে ডাকছে।
লোকটির বয়স ৪০ এর মতো হবে। পেট মোটা গোঁফ আছে। এর মধ্যে ঋজু বলল ‘মা মাগীটকে চুদে যদি তোমার চেয়ে বেশি মজা না পাই তবে কিন্তু তোমার পুটকি দিয়ে শুটকি ঢুকিয়ে দিবো।’
টিংকু বলল ‘ঋজু ঠিকঈ বলেছে কাকিমাঃ যদি সুখ না পাই তবে কিন্তু তোমার গুদ ছিড়ে ফেলবো।’
রিতা ‘তোরা কি শুরু করলি বলত। আগে শুরু হোক তারপর যা করার করিস। তোদেরকে যদি ও মাগী তৃপ্ত করতে না পরে তবে আমি আর সাহানাদী মিলে তোদের গাদন খাবো হলতো।’
মামিঃ কিছু বুঝলি? মাগীটা এদের দিয়ে প্রায় চোদাই।
আমিঃ তা না হয় বুঝলাম। কিন্তু মামি মা পারবেটো?
মামিঃ পারবেটো বটেই। স্বস্তিকার গুদ পোঁদ মাই আমি কম খাইনি কম ঘাটিনি। আমি জানি ওর কাম বায় কতো বেশি! তুই যদি ৫ জন বলসালী পুরুষের বদলে ৫টা ঘোড়া দিয়ে ওকে চোদাস তাও ও তৃপ্ত হবেনা। তুই দেখিস এই খানকীর বাচ্চাগুলোর অবস্থা আজ খারাপ হয়ে যাবে।
আমিঃ তা তুমি তৈরিতো?
মামিঃ কিসের জন্য?
আমিঃ আমার ঠাপ খাবার জন্য তাতো বটেই।
এমনসময় দেখি পুরুষগুলো সব লেঙ্গটো হলো। আর রিতা শাড়ি ব্লাউস খুল্লো। পরনে একটা সাদা পেটিকোট ও সাদা ব্রা। ঋজু দীপুর বাঁড়া ৭-৮ ইংচ হবে। খৃজুর আর ম্যানেজারেরটা ৮।৫” আর বিজুতা প্রায় ৯।৫”। রিতা বলল ‘এই তোরা কেউ নাচ দেখার সময় বাঁড়া খিছবীণা। আর টিংকু তুই আমার পাশে এসে বোস। নাচ শুরু হওয়া মাত্রো আমার মাই টেপা শুরু করবী।’
টিংকু ‘ওফ কাকিমা আজ তুমি স্নান করনি তোমার গা থেকে শুটকির গন্ধ বেরুচ্ছে।’
রিতা ‘তাও ভালো তোর মার গা থেকে যে গুয়ের গন্ধও আসে।’
ঋজুঃ মা তুমি যাই বলনা কেনো কাকীমার পোঁদ মারতে যা মজা যেটা তোমাকে মেরে মজা নেই।
রিতা। তা সারাদিন ওর পোঁদে বাঁড়া গুঁজে রাখলেই পারিস।
টিংকুঃ আঃ কাকিমা খেপে যাচ্ছো কেনোগো তোমার চেয়ে সেরা আর কোনো মাগী নেই।
এমন সময় সরলা মামীমা কনডোমের বাক্স এনে বলল ‘নাগো বাপু তুমি ঠিক বলোনী। আজ যাকে দেখতে যাচ্ছো সেয় হলো সোনালী মাগী। তাকে দেখলে তোমার কাকিমাকে পঁচা মাছের শুটকি মনে হবেগো।’
জিতু। আমার মাসিকে নিয়ে এতবড় কথা। আজ যদি তোর মাগী আমাদের সবার মাল আউট করতে না পারে তবে তোর গুদে বাঁশ ঢোকাবড়ে মাগী।
সরলাঃ তোমার যা খুশি তাই করো। তা এবার আসল কাজে আসি। তোমরা তৈরী হও।
মামীমা ঘর থেকে বেরিয়ে যেতেই ঘরে বাতিগুলো নিভে গেলো। হঠাত্ একটা আলোর বৃত্ত মঞ্চে। সেখানে দুপাট্টাই ঢাকা কোনো এক নারী। আমি আর মামি সহ সবাই তাকিয়ে…।
মামি আর আমি একটু সোজা হয়ে উঠলাম। আলোর রেখাটা এবার মার উপর স্থির হলো বাকি সব অন্ধকার। মা ড্যূপাট্টা ফেলে দুহাত মাথার উপরে তুলে নাগীনদের মতো করে কোমর আর পাছা দোলাতে দোলাতে ঘুরে দাড়ালো আর সাথে সাথে সকলের দৃষ্টি স্তম্ভিত হলো। আমার মামি যে কিনা মাকে সবচেয়ে বেশি লেঙ্গটো দেখেছে ও মার সাথে সমকামীতা করে তিনি পর্যন্তও হা হয়ে গেলেন মার সাজ দেখে। মাকে দেখাচ্ছে পুরো কামদেবী। মাথায় সিঁদুর কপালে লাল টিপ ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক কানে ঝুমকো। নাকে রিংগ ও একটা নাকছাবি যা পুরো বাম নাকের পটটা ঢেকে রেখেছে। হাতে সোনালী চুরি পরনে চকচকে সাটিন সোনালী টাইট পেটিকোট যা দুপায়ের থায় পর্যন্তও কাটা ও নাভীর প্রায় ৬ আঙ্গুল নীচে বাধা ছোটো একটা ব্রা টাইট ছোটো সোনালী ব্লাউস যার মাত্রো তিনটে হুক। ব্রাওসের উপর দিয়ে মাই দুটো যেন উপছে পড়ছে। মাইয়ের ৬৫% বেরিয়ে আছে। বোঁটা দুটো স্পস্ট প্রতিওমান। এবার অবছা আলো জলে উঠলো ও ম্যূজ়িক শুরু হলো। আর তার তালে তালে মা দুহাত উপরে তুলে পেট নাড়িয়ে নড়িয়ে ঘুরতে লাগলো। এবার শুরু হলো গান। বি গ্রেড মুভীর গান ও উদ্দম বাজনা।
মা এবার নিচু হয়ে দুহাতে কোমর ধরে মাই দোলাতে লাগলো। এবার দুহাত মাথার পেছনে নিয়ে ঠোঁট কামড়ে বুক উচু নিচু করতে লাগলো। মার মাই দুটোতে যেন ঝড় বয়ছে। ৪২ড সাইজের মাই দুটোর দুলুনি দেখে টিংকু তার কাকীমার মাই খামছে ধরলো। এবার মা বুক থামিয়ে কোমর আর গুদের জায়গাটা চিকনি চামেলি গানের মতো ঝাঁকাতে লাগলো যেন কাওকে চুদছে। মার এই ডবকা দেহের দুলুনি দেখে সবার বাঁড়া খাড়া। রিতা ও মামি আঙ্গলি করতে লাগলো। হঠাত্ একটা আ আঃ আঃ চিতকার এটা আর কিছুইনা জিতুর মাল পরে গেছে।
মা এবার ঘুরে পাছা দোলাতে লাগলো। পাছার দুলুনি দেখে মনে হলো একটা গুমলা উল্টো হয়ে জলেতে ভাসছে। এবার মা ব্রাওসের দুটো হুক খুলে পাগলের মতো মাই দোলাতে লাগলো। কিছুক্ষন পর ব্রাউস ছুড়ে মার্লো এবং তা রিতার হাতে পড়লো। মা এবার কুকুরের মতো চার হাতে পায়ে নাক কুচকে গন্ধও শুঁকতে শুঁকতে জিতুর ধনের সামনে এসে ওর বীর্য মাখা বাঁড়াটা ললিপপের মতো গিলতে লাগলো। ঋজু উঠে এসে মার পেটিকোটটা খুলে ওর খাড়া বাঁড়া পেছন দিয়েই গুদে চালান করে ঠাপাতে লাগলো। রিতা বলল ‘ওরে তোরা বাকিরা কি করছিস যা মাগীটকে খা গিয়ে।’ জিতু এসে তোলা দিয়ে মার দুলতে থাকা বিশাল কুমড়ো দুটো টিপতে লাগলো। ঋজু বেসিখন পাড়লনা। মা ছেড়ে দিয়ে বাঁড়া বেড় করে রিতার কাছে এলো। রিতা ওটা চেটে পরিস্কার করলো। ওদিকে ম্যানেজার মার চুলের মুঠি ধরে মাকে টেনে গদিতে ফেলে দেওয়ালে হেলান দেওয়ালো।
ম্যানেজার মার মুখে তার বাঁড়া পুরে দিলো। মা তা চুষতে লাগলো। টিংকু মার গুদ চাটতে লাগলো। আর জিতু মার মাই দুটোকে যতরকমে খাওয়া যাই খেতে লাগলো। ৫ মিনিট পর মার উপর উঠে ম্যানেজার ঠাপাতে লাগলো। ম্যানেজার ঠাপ কিছুক্ষন চলতেই রিতা চেঁচিয়ে উঠলো ‘মাগীটার পোঁদ খালি কেনরে খানকীর বাচ্ছারা?’ এটা বলার সাথে সাথে ম্যানেজার গুদে বাঁড়া রেখে ঘুরে গেলো অর্থাত্ এখন মা উপরে ম্যানেজার নীচে। এবার জিতু মার পাছার দাবনা দুটো ফাক করে ধরলো আর টিংকু মার পোঁদে ওর খরখরে বাঁড়াটা চালান করে দিলো। মা ‘মাআগো…’ বলে কুঁকিয়ে উঠলো। রিতাও চেঁচাচ্চ্ছে ‘চোদ চুদে মাগীর পুটকি ছিড়ে কূটি কূটি কর। ঠাপ জোরে জোরে ঠাপা। ফাটিয়ে ফেল।’ বিজুও তার কাকীমার কথাই উদ্বুদ্ধ হয়ে ঠাপাতে লাগলো। মা দাঁতে দাঁত চিপে প্রথম কিছু ঠাপ সহ্য করলো।
এবার মজা পেতে লাগলো। কারণ মা সুখে ‘আঃ উহ চোদ চুদে ফাটিয়ে দে উঃ আঃ উম্ম ওহ’ ইত্যাদি বলতে লাগলো। টিংকু আর ম্যানেজার ১০মিনিট পর মাল ছাড়লো। এবার জিতু আর বীজু মাকে নিয়ে পড়লো। এভাবে দু ঘন্টা যাবত গুদ পোঁদ মিলিয়ে মা মোট ১৭ বার চোদন খেলো।
ওদিকে আমি আর মামিও চোদালাম। রিতা হতবাক। কারণ এতখন চোদা খাবার পার মা বলে উঠলো ‘এই মাগী আমাকে চোদার জন্য আর কাওকে পেলিনা। এই ড্যামনাগুলো কেলিয়ে আছে যে এখন আমি কি করবো শুনি? আই তোকে চুদি।’ এই বলে মা রিতার কাছে গিয়ে রিতাকে লেঙ্গটো করে রিতার পেটের উপর চড়ে ঠোঁট চুষতে লাগলো। এবার মা রিতার মুখের উপর বসে জোরে বট বট করে তিনটে বিশাল পাঁদ দিলো। তারপর উঠে হল ছেড়ে গেলো। আমি মামিকে আগেই চুদেছি। এবার গেলাম মামিমার ঘরে দেখি বিকীনী পড়া মামীমা মার মাই গুদে লেগে থাকা ফ্যেদা চাটছে। আমি মামীমাকে সরিয়ে মার গুদে বাঁড়া চলন করে ফাইনালী চোদা দিলাম। প্রায় ১৫মিনিট পর দুজন মাল খোসালাম। আর শেষ হলো চোদন রজনি।
সেদিন মামিমার বাড়িতে মার গ্রূপ সেক্স হওয়ার পরদিন মা কোনো চোদা খায়নি যার ফলে কামে টগবগ করছে। মামি রিতার সাথে মাছের লেনদেন এ ব্যাস্ত। ওদিকে গোডাউনও খালি। তাই রূপালী মাসিও ফ্রী। দুপুরে স্নানের পর খেয়ে দেয়ে রূপালী মাসি খেতের সেচ ঘরে গেলো পাহারা দিতে।
বাড়িতে মা আর আমি-
আমিঃ মা রূপালী মাসিকে চোদানোর ব্যাবস্থা কিন্তু করতেই হবে।
মাঃ করবতো বটেই!
আমিঃ কিভাবে?
মাঃ তুই শুধু আমাকে ফলো কর।
এই বলে মা একটা সাদা ব্রা ও সাদা ব্লাউস সাথে কালো একটা পাতলা শাড়ি পরে নিলো। আমি জিজ্ঞেস করলাম ‘কোথায় যাচ্ছো এই ভর দুপুরে?’ মা শুধু বলল ‘দূর থেকে আমাকে ফলো কর দেখবি তোর মনের সাধ মিটবে।’ এই বলে মা বাড়ির বাইরে বেরোলো। আমি দরজা লাগিয়ে চাবিটা নিয়ে মার পিছু পিছু যেতে লাগলাম। দেখি মা রূপালী মাসির বাড়ির পেছনে গিতার বাড়িতে যাচ্ছে। মা বাইরে থেকে গীতাকে বৌদি বৌদি বলে ডাক দিতেই গীতা মাগীটা একটা লাল সায়া ও বেগুনী ম্যাক্সী পরে মাই দোলাতে দোলাতে বাইরে এলো। মাকে দেখেই।।
গীতাঃ আরে দিদি আসুন আসুন!
মাঃ নাগও বৌদি বসবনা। আপনার কাছে একটা কাজে এসেছিগো?
গীতাঃ আমার কাছে তা কি কাজ?
মাঃ একটু নিরিবিলি যায়গায়…
গীতাঃ এখানে আর কেউ নেই। আচ্ছা রূপালীদির কলতলায় চলুন।
আমি একটা গাছের আড়ালে লুকিয়ে পড়লাম। তারপর তারা কলতলায় যেতেই আমি পা টিপে টিপে কলতলার টিনের ফুটো দিয়ে চোখ রাখলাম। দেখি মা শাড়ির আঞ্চল সরিয়ে ব্রাওসের তিনটে হুক খুল্লো তারপর ব্রার উপর দিয়ে ডান পাশের মাইটা বের করে বলল।।
‘দেখুননা বৌদি হঠাত্ করে আমার এই মাইয়ের বোঁটাটা ফুলে কি হয়েছে। একটু ব্যাথাও লাগছে। কি করি বলুনতো?’ (আসলে সেদিন গ্রূপ সেক্সের ফলে বোঁটা ফুলে গিয়েছিলো)
গীতাঃ আপনি ঘাবরবেননা। এক কাজ করূন ব্রাটা খুলে ফেলুন। আপনাকে রূপালীদির কাছে নিয়ে যাই। দিদিরো একবার এমন হয়েছিলো। দিদি একটা সমাধান দিতে পারবে। আপনি একটু মোবাইলটা দিন।
মা ঘরে মোবাইল আনতে যেতে গীতা হেসে হেসে বলল ‘চলরে মাগী চল। আজ পানুদাকে দিয়ে এমন চোদন খাওয়াবো তোকে বুঝবি মজা। ক্ষেতের মাঝে চেঁচালেও কেউ তোকে বাঁচতে আসবেনা।’
এরি মধ্যে মা ব্রা খুলে শুধু ব্রাউস পরে মোবাইল নিয়ে আসলো। গীতা মোবাইলটা নিয়ে রূপালী মাসিকে ফোন দিয়ে বলল ‘দিদি শুনছ স্বস্তিকাদির মাইয়ের বোঁটা ফুলে ঢোল হয়ে আছে। তুমি একটু ব্যাবস্থা করো আমি স্বস্তিকাদিকে নিয়ে আসছি… সে আর বলতে?’
এই বলে ফোন রেখে মাকে বলল ‘দিদি চলুন।’
মা আর গীতা মাসি তাদের পোঁদ নাচাতে নাচাতে ক্ষেতে নেমে গেলো। আমি একটা ভালো দূরত্ব রেখে যেতে লাগলাম। আকাশ মেঘলা হয়ে আসছে। মিনিট পাঁচেক হটার পর একটা বাগানে এসে পৌছালাম। বাগানের পাশেই বিস্তিরণো ক্ষেত। ওখানে একটা ছোটো খাল ও আছে। খালের পাশেই একটা টিনের ঘর। মা আর গীতা মাসি খালের পার ধরে একটু নীচে গেলো। বোধহয় মুততে বসেছে। আমি এই ফাঁকে টিনের ঘরটার পেছনে গেলাম এবং জংগ ধরা টিনের একটা ফুটোয় চোখ রাখতেই দেখি ৫০/৫২ বছরের এক লোক স্যান্ডো গেঞ্জি ও লুঙ্গি পড়া রূপালী মাসিকে কোলে বসিয়ে কালো ম্যাক্সিটার উপর দিয়েই মাই টীপছে। মাসি ছেনালি করে বলছে ‘আঃ ছাড়তো! যেকোনো সময় ওরা চলে অসবেজে। মাই টেপর এতো সখ থাকলে স্বস্তিকার মাই টীপো। দেখি ছাড়ো।’
‘হ্যাঁরে রূপালী মাগী চোদাতে দেবেতো?’
‘দিলে দিবে না দিলে জোড় করে চুদবে। তাতে আরও বেশি মজাগো।’
‘যদি চুদে মজা পাই তবে তোকে আর গীতাকে ভালো উপহার দিবো কিন্তু।!
‘দেখো দাদা অত কিছু বুঝিনে আমাকে এবার একটা নাকফুল ও নথ দিতে হবে কিন্তু।’
‘তাই দেবরে মাগী। আগে মালটা চেখে দেখতে দেনা।’
এমন সময় দরজাই টোকা পড়লো।
দরজাই টোকা পড়তে পানু রূপালীকে ছেড়ে চৌকীর উপর পা তুলে বসল। রূপালী মাসি দরজা খুলতেই গীতা মাসি আর মা ঢুকলও। মার শাড়ির আঞ্চলটা দু মাইয়ের মাঝে থাকাই মাই দুটো চেয়ে আছে। তারপর ব্রা নেই। বোঁটা দুটো ঠেলে বেরিয়ে আসতে চাইছে। ঘরে ঢুকতে…
রূপালীঃ কিগো দিদি কি হয়েছে?
মাঃ আর বলবেননা হঠাত্ মাইয়ের বোঁটা ফুলে গাছে।
রূপালীঃ আমারও একবার হয়েছিলো। মনে আছে গীতা একবার শুটকির আরতে ব্লাউস না পরে কাজ করচিলুম হঠাত্ একটা মৌমাছি এসে কামড় দিলো বোঁটাতে! অফ কিজে ব্যাথা। এই পানুদা না থাকলে বোঁটাটাই কেটে ফেলতে হতোগো দিদি।
মাঃ তাই নাকি?
গীতাঃ তবে আর বলছি কিগো? দিদি দেরি না করে দাদাকে দেখান।
মাঃ (ছেনাল হাসি হেসে) দেখাবতো বটেই। তবে একটা জিনিস বলবেন কি দাদা?
পানুঃ তা বলুন।
মাঃ আপনিকি এর আগেও নারীদের মাইয়ের চিকিত্সা করেছেন।
পানুঃ তা করেছি।
গীতাঃ দিদি এ এলাকার কোনো নারীর মাইতে কিছু হলে পানুদাই ভরসা।
মাঃ তাই না। তবে আমি একটা জিনিস বুঝতে পারছিনা…।?
পানুঃ কি?
মাঃ আপনি বলছেন আপনি নারীদের মাইয়ের চিকিত্সা করে থাকেন। তারমানে নারীদের খোলা মাই দেখে আপনি অভ্যস্ত। অতছ আমি এখনো ব্লাউস খুলিনি। আর আমার এই ব্লৌসে মরনো মাই দেখেই আপনার বাঁড়া দাড়িয়ে গেলো কেনো? আসলে আপনি কবীরাজ নন আপনি চোদনবাজ।
গীতাঃ হ্যাঁরে মাগী বুঝে ফেলেছিস যখন তখন তোকে চুদেই ছাড়বো। দিদি মাগীকে বেধে ফেলো।
মাঃ ওরে মাগীরা থাম। বলি চুদতে মন চাইলে বলনারে আমি গুদ কেলিয়েই ধরবো।
এই বলে মা একটানে শাড়িতা খুলে ফেল্লো। ব্রাউস খুলে ছুড়ে ফেলতে গীতা মাকে মাদুরে শুইয়ে দিলো। পানু লেঙ্গটো হয়ে মার গুদে মুখ দিলো। ওদিকে গীতা মার মাই একহাতে ঢলতে লাগলো আর অপরটা টেনে টেনে চুষতে লাগলো। রূপালী নিচু হয়ে পাণুর আখাম্বা ১০” কালো লকলকে বাঁড়াটা চুষতে লাগলো। মা কামের তারণাই ছট্‌ফট্ করতে লাগলো। গতকাল না চোদানোর ফলে মা কামাতুর হয়ে আছে।
মা আর থাকতে না পেরে এক ঝটকাই গুদ থেকে পাণুর মাথা সরিয়ে চেঁচিয়ে উঠলো ‘ওরে খানকীর বাচ্চা তোর হোতকা বাঁড়া দিয়ে চুদে আমায় ভোসদা বানিয়ে দেনারে বোকা চোদা।’ এটা বলতেই রূপালী মার দু পা ছড়িয়ে ধরলো। গীতা দু হাতে বিশাল দুটি মাই কছলাতে লাগলো।
পানু মার গুদে বাঁড়া ঠেকিয়ে একটা জোর ঠাপ দিতেই অর্ধেকটা ঢুকে গেলো। মা ‘ঊহমাআআগো’ বলে কুঁকিয়ে উঠলো। রূপালী বলল ‘এবার বুঝবি মাগী ঠেলার নাম বাবাজি। দাওগো সোনা পুরোটা ঢুকিয়ে দাও।’
গীতা ‘দাদাগো মাগীর গুদ ঠাপিয়ে ঠাপিয়ে শুটকি ভরতা করে দাও।’ পানু এবার পরপর দুটো ঠাপ দিয়ে পুরোটা ঢুকিয়ে দিলো। পানু একটু থামার জন্য দম নিতেই মা খেকিয়ে উঠলো ‘এই কুত্তাচুদি বরভতারি গুদমারাণীর ছেলে থামলি কেনরে বোকাচদা বানচোদ…ঠাপা ঠাপিয়ে চুদে আমার গুদ খাল করে দে মাদারচোদ কোথাকার।’ মার কথা শেষ না হতেই ৫২ বছরের পানু ঠাপাতে লাগলো। এক এক ঠাপে পুরো বাঁড়াটা বেরিয়ে আসছে আবার ঢুকছে। মাও নিপুণ তালে তলঠাপ দিচ্ছে। মার পেটের চরবিগুলো হেইও হেইও করে দুলছে। প্রায় ১৫মিনিট পর চিতকার দিয়ে পানু তার মাল ছাড়লো।
মা ক্ষেপে গিয়ে বলল ‘এই হারমীর বাচ্চা তোর মা তোকে দুধ খাওয়াইনি তোর বৌ তোকে দুদু খাওয়াইনি এই মাগীদুটো খাওয়াইনি শালা ধ্যমণা গায়ে জোড় নেই এসেছিস আমাকে চুদতে। আমাকে তুই শুটকি মাগী ভেবেছিস? আমি হলাম শুটকির বস্তা। আমার মতো মাগীকে কিভাবে তৃপ্ত করতে হয় তাও যানিসনে খানকি মাগীর ছেলে…!
মার কথা শুনে পানু তাড়াহুড়ো করে ঘর থেকে বেড়ুলো। রূপালী আর গীতা মাসি অবাক। মা আগুন চোখে তাকিয়ে বলল ‘ওরে ড্যামনা মাগীরদল তাকিয়ে দেখছিসকি? তোদের দাদাতো পড়লনা এবার তোরা আমার জল খসা।’
গীতাঃ ওরে গুদমরনী তুই তোর ছেলেকে দিয়ে চোদাগে। আমাদের বকছিস কেনরে খানকি?
মাঃ ওরে আমার বালছেড়া শুটকি মাগী আমার ছেলে আসলে শুধু আমাকে নয় তোদের দুই মাগীকেও চুদে হোর করবে।
রূপালীঃ তাইতো চাই। কচি বাড়ার ইচ্ছে আমারঅনেক পুরনো। ডেকে আন তোর ছেলেকে।
এমন সময় মার মধুর ডাক ‘খোকা তুই ঘরে আয়।’
মার ডাক শুনে আমি আর দেরি না করে দৌড়ে ঘরে ঢুকে লেঙ্গটো হলাম। গীতা আর রূপালী মাসি অবাক হয়ে রইলো। মা আমার বাঁড়াটা একটু চুষেই খাড়া করে পা ছড়িয়ে শুয়ে বলল ‘ওরে বোকাচদা ছেলে আমার তাড়াতাড়ি তোর মার গুদে তোর বাঁড়া ঢুকিয়ে চোদরে সোনা।’ আমি মার পেটের উপর চড়ে দু মাই খামছে ধরে ঠাপাতে শুরু করলাম। এমনসময় ঝমঝমিয়ে বৃস্টি পড়তে লাগলো। মার কাম বায় এতো বেড়েছে যে কোন হুশ নেই। তলা থেকে তলঠাপ দিচ্ছে আর বলছে ‘ওরে মাগীরা দেখ আমার মাচোদা ছেলে কেমন করে চুদছে আমায়। আঃ আঃ ওহ হ্যাঁরে খোকা আহ যে ঈ ডী দেহ জোরে ঢোকাঅ ওরে মাগীরা লেঙ্গটো হ আমার হয়ে এলো বলে…ওহ ওহ অযা উহম্ম্মাগো খোকরো হয়ে গেলো গেলো আমার আসছে আসছে ওহ বাবাগো কি সুখ আঃ আঃ আঃ আঃ আঃ য়মঁ উম্ম্ম উম্ম্ম’ করতে করতে মা জল খোসালো। আমি বাঁড়াটা গুদ থেকে বেড় করে মার মুখের সামনে রাখতেই মা চেটে নিজের গুদের জল খেলো। গীতা আর রূপালী অবাক।
গীতাঃ দিদিগো এযে আপনার পেটের সন্তান। ওর সাথেই…
মাঃ ওরে শুটকি মাগী তুই এখনো লেঙ্গটো হোসনি? আবার কথা বলছিস।। আমার খোকার ঠাপ খেয়ে দেখ।
এই বলে মা নিজেই গীতার ম্যাক্সী খুলে দিলো তারপর গীতা নিজেই পেটিকোট খুলল। ওদিকে রূপালী মাসিও লেঙ্গটো হলো। এখন ঘরের সবাই লেঙ্গটো শুধু মার নাভীর ৬ আঙ্গুল নীচে একটা সায়া বাঁধা। মা গীতার পা দু দিকে ছড়িয়ে দিতেই আমি গীতার বলে ভর্তি গুদে আমার মোটা বাঁড়া চালান করে এক ঠাপ দিতেই গীতা এক গগনবীদারী চিতকার দিলো। মা খেকিয়ে উঠলো ‘এই মাগী চুপ। আমার ছেলেকে দিয়ে চোদানোর মজা এবার বোঝ। এই রূপালী মাগীর মুখে তোর একটা দুদু গুঁজে দেনারে খানকি। চেঁচিয়ে পাড়া মাথায় তুলছে মাগীটা।’
রূপালী ‘চেঁচাতে দাওগো। এই ঝড় বাদলার দিনে কেউ শুনবেনা।’
মা ‘খোকা জোরে জোরে ঠাপা। গুদটাকে চুদে খাল করে দে।’
আমি ঠাপের স্পীড বাড়িয়ে দিলাম। ওদিকে মা গীতার মাই টিপতে লাগলো। রূপালী মাসি এসে আমার উপরে উঠে প্রতিটি ঠাপের তালে কুকুর চোদার মতো আমাকে গুদ দিয়ে পাছাই আর মাই দিয়ে পিঠে দলতে লাগলো। এতে আমার আরও ভালো লাগছে। টানা ১০মিনিট করার পর গীতা মাসি জল খশিয়ে কেলিয়ে পড়লো। আবারও আমি মালে ভেজা বাঁড়াটা মাকে খেতে দিলাম। রূপালী মাসি তখন পোঁদ উঁচিয়ে গীতা মাসির গুদ চাটছে। রূপালীর পোঁদ দেখে মাকে ইশারা দিতেই মা রূপালী মাসির পাছার দাবনা দুটো টেনে পোঁদের ফুটোটা বের করলো। আমি ধনের মুণ্ডিতা ফুটোয় রেখে যেই চাপ দিতে যাবো অমনি রূপালী মাসি এক ঝটকাই নিজেকে সরিয়ে নিলো।
মা বলল ‘কীরে মাগী কি হলো?’
রূপালী ‘ওকাজ কোরনাগো দিদি। তোমার ছেলের ওই মোটা বাঁড়া পোঁদে ঢুকলে আর রক্ষে নেইগো।’
মা ‘সেকি কথারে ড্যামনা। আমিতো রোজ পোঁদ মারাই। কই আমারতো কিছু হয়নি। আই একটু চুদিয়ে দেখ আরাম পাবিরে খানকিচুদি।’
রূপালী ‘নাগো দিদি। তোমার সাথে আমার তুলনা চলেনা। তুমি যে কতবড় চোদানেওয়ালি গুদমারানী ছেনাল মাগী তা আমি বুঝে গেছি।’
মা ‘পঁচা মাছের শুটকি আর তোদের গুদ পোঁদের মধ্যে কোনো পার্থক্য নেই। সামান্য চোদনটুকু সইতে পারিসনে। নে তাহলে গুদটা কেলিয়ে ধর। যা খোকা ওর জলতা খশিয়ে মার পোঁদে মালটা ফেল দেখি।’
এবার রূপালী মাসিকে ১৫ মিনিট ধরে কুকুর চোদা করে মার কাছে গেলাম। মা মাসির জলে ভেজা বাঁড়াটা চেটে সায়া তুলে কুকুরে ভঙ্গিতে পোঁদ মেলে দিলো। আমি বাঁড়া ঢোকাতে বিশাল এক পাঁদ দিলো মাঃ এবার আমি মার ডবকা তলতলে পাছাই চর মারতে মারতে ঠাপাতে লাগলাম মাও ছোটো বড়ো পাঁদ দিতে দিতে পাছা আগে পিছে করে চোদাতে লাগলো। অবশেসে ৫/৭ মিনিট পর বড় বড় কয়েকটা ঠাপ মেরে ধনের মাল আউট করলাম। তারপর বাঁড়াটা বের করে গীতা মাসিকে দিলাম। মাসি পোঁদের গন্ধওয়ালা মালটুকু চেটে খেলো। ওদিকে রূপালী মাসি মার পোঁদে মুখ লাগিয়ে গড়িয়ে পড়া মালগুলো খেয়ে নিলো। চোদা চুদি শেষ হতেই গীতা মাসি টিনে হেলান দিয়ে বসলো। মা গীতার বুকে পীঠ লাগিয়ে বসলো। গীতা বগলের তলা দিয়ে মার বিশাল কুমড়ো দুটো টিপতে লাগলো। একই ভঙ্গিতে আমি রূপালী মাসির মাই টিপতে লাগলাম। বাইরে তখন গুরি গুরি বৃস্টি।
গীতাঃ আমি একটা জিনিস বুঝলামনা পানুদার অতবড় বাঁড়া নিয়ে স্বস্তিকাদির জল খসাতে পাড়লনা কেনো?
মাঃ আমিও তাই ভাবছিড়ে। অত বড়ো বাঁড়া অতছও অল্পতেই মাল ছেড়ে দিলো।
রূপালীঃ আসলে তোরা আসার আগে আমাকে এক রাওন্ডড চুদেছিলো। তাই দ্বিতিয়বার একটু তাড়াতাড়ি হয়ে যাই।
মাঃ তাই বলরে ড্যামনা মাগী। ইশ বাঁড়াটা দেখে কতইনা খুশি হয়েছিলাম। অথচ…
গীতাঃ দিদি তুমি হতাশ হয়োনাগো। তুমি চাইলে পানুদার পুরো দলটাকে দিয়ে চোদাতে পারবেগো।
মাঃ তাই?
রূপালীঃ হ্যাঁগো। আমি নাহয় পানুদাকে বলবো যাতে কাল রাতেই যেন আমার বাড়িতে চলে আসে।
গীতাঃ না না তোমার ওখানে নয়। শুটকিদি জেনে যাবে। তাছাড়া তোমার ওখানে জায়গা কম। তারচেয়ে ভালো পানুদার আরতে গেলে। বিরাট জায়গা। গোদীওয়ালা বিছানাও আছে। নিরিবিলি সারারাত ফুর্তি করা যাবে।
মাঃ আরত মনে কিসের আরত? শুটকি মাছের?
রূপালীঃ হ্যাঁগো।
মাঃ কিজে বলিসনা। ওই বোঁটকা গন্ধওয়ালা শুটকির আরতে চোদাবো?
গীতাঃ কিজে বোলনা দিদি? শুটকি বেচে কতিপটি হতে পারবে অতছও গন্ধও সহ্য করতে পারবেনা তা কি হয়? চলইনা। জায়গাটা বেশ।
মাঃ ঠিক আছে যাবো। তা তোদের নাকফুল পেয়েছিস?
রূপালীঃ (তোতলাতে তোতলাতে) নাকফুল কিসের নাকফুল?
মাঃ (নিজের নাকের ফুল ও রিংটা দেখিয়ে) কেনো এটা! পানুদার যেটা দেওয়ার কথা তোদের। আমাকে চোদার ব্যাবস্থা করার পুরস্কার?
গীতাঃ এর মানে দিদি…
মাঃ হয়েছে আর ঢং করতে হবেনা। কাল যদি আমি চুদিয়ে মজা পাই তবে তোদেরকে আরও বড় পুরস্কার দেবরে খানকীর দল।
গীতাঃ কি পুরস্কার গো দিদি?
মাঃ তা এখনই বলছিনারে মাগী। ধৈর্য ধর।
রুপালিঃ দিদি আর যাই বলো তোমার ছেলে বাঁড়ার যে জাদু দেখলমনা ওফ মাইরী কি বলবো। আঃ কি সুন্দর করে মাই টেপে!
গীতাঃ তাইতো বলি দিদি আমারা স্বামী পরিত্ক্তা হয়েও বুকে ডাব ঝুলিয়ে হাঁটি কি করে।
মাঃ (গর্ব করে) হ্যাঁরে তা যা বলেছিস? চোদাচুদিতে ছেলে আমার গ্রান্ডমাস্টার। আর মাই টেপাই ওয়ার্ল্ড চ্যাম্পিয়ান।
রূপালীঃ কিকরে এমন একটা মাদারচোদ ছেলেকে পেটে ধরেছিলেগো?
গীতাঃ নিশ্য়ই ঘোড়ার চোদন খেয়ে পোয়াতি হয়েছিলে! নাগো দিদি?
মাঃ তোরা না? আসলে ওসব কিছুনা। আমার স্বামী তেমন একটা সোহাগ করতনা। কিন্তু আমার এক বান্ধবী আছে মালতি বলতে গেলে ওর টেপন আর চোষন খেয়ে মাই দুটোর এ অবস্থা। তাছাড়া বৌদি মানে তোদের শুটকিদিও কম যায়না। প্রতি রাতে আমার মাই মুখে নিয়ে তার ঘুমনো চাইএ চাই। আর ছেলেটাও আছে। এদের এই মধুর অত্যাচারেই তো আমার মাই আর মাই নেই যেন দুটো ধুম্‌সি কুমড়ো আর বোঁটাতো নয় যেন দুটো কালো আঙ্গুর। ভাতারদের আদর বাদই দিলাম।
গীতাঃ এর পরেই আমাকে সবাই খানকি বলে চেনে। সবাই যদি তোমার কথা জানত তবে খানকি রানী ডাকতো।
রূপালীঃ হ্যাঁগো দিদি ছেলের সাথে কি করে হলো?
এরপর মা সব বলল।
রূপালীঃ বটে! তাহলে শুটকিদিও খোকার চোদন খাই।
আমিঃ মামি শুধু অমারনা মার ও চোদন খাই।
গীতাঃ ঠিক বুঝলামনা।
আমিঃ সময় হলেই বুঝবেগো।
রূপালীঃ তা বাপু তোমার বাঁড়াটা এতো বড় কেনোগো?
মাঃ কই আর বড়? সবে ৮”। তবে আমি একটা তেল মালিস করছি। মার আশীর্বাদে তেলটা বেশ কাজে লাগছেড়ে। অল্পদিনেই দেখবি লম্বাই ১০” আর ঘেরে ৪” হয়ে উঠবে।
গীতাঃ কি সর্বনাসি কথা? এ যে গুদ ফাটানোর অস্ত্র।
মাঃ ওরে দেখতে হবেনা ছেলেটা কার। তাহলে কাল পানুদার আরতে যাচ্ছি।
গীতাঃ কিন্তু শুটকি দি?
মাঃ বৌদির কথা বলছিস? বৌদিও চোদাবে হলতো? নে ওঠ। সন্ধ্যে হয়ে গেছে।
সবাই কাপড় পরে ফুর্ফুরে মনে বৃস্টি ভেজা হিমেল হাওয়া গায়ে লাগিয়ে ভেজা পথ মরিয়ে বাড়ি ফিরতে লাগলাম। তখন চারদিক অন্ধকারে ঢেকে গাছে। আমরা চারজন বাড়ি ফিরে দেখি মামি ঘরে শুয়ে শুয়ে টিভী দেখছে। আমাদের দেখে।।
মামিঃ কিরে তোরা এই ঝড় বাদলার দিনে কোথায় গিয়েছিলি শুনি?
রূপালী আর গীতা মাসি মুচকি মুচকি হাসছে। মামি অবাক হয়ে বলল, ‘কীরে কি হয়েছে হাঁসছিস কেনো?’
রূপালীঃ না মানে দিদি আজ একটা ব্যাপার জেনে মজা পেয়েছি।
মামিঃ কি?
গীতাঃ মা ছেলে ও মামি ভাগ্নে চোদালে কি মজা পাওয়া যাই তা জেনেছি এই আরকি?
মাঃ না মনে বৌদি খোকার সাথে আমাদের সব ঘটনা ওরা জেনে গেছে। তাছাড়া ওরা আমাদের সাথে একেবারেই ফ্রী।
মামিঃ ভালই হলো। আজ রাতে তবে লেঙ্গটো হয়ে ঘুমোতে পারবো।
মাঃ শুধু ঘুমাতে নয় চোদাতেও পারবে।
গীতাঃ কাল বেশ মজা হবেগো!
মামিঃ কেনো বলত?
মা আজকের সব ঘটনা খুলে বলার পর।।
মামিঃ কিন্তু কালজে আমাদের চলে যেতে হবে।
মাঃ কেনো বৌদি?
মামিঃ কোলকাতা থেকে রুমকি ফোন করে বলল খুব জরুরী। যেতেই হবে।
রূপালীঃ সেকি কথাগো? পানুদা রাগ করবে যে?
মামিঃ পানুদাকে বলিস অল্প দিনের ভেতর আবার আসব। আর হ্যা তোরাও আমাদের সাথে চল।
রূপালীঃ আমি গেলে এদিকটা কে দেখবে? গীতা যাক।
মাঃ কীরে গীতা জাবি?
গীতাঃ যাবতো বটেই! এখানে যে একটু আয়েস করে চোদাবো সেই উপাইটুকু নেই। তোমাদের ওখানে চোদাতে পারবতো?
মাঃ যতো খুসি চোদাস।
গীতাঃ তবেই হলো। তাহলে আমি গিয়ে সব গুছিয়ে নেই।
মাঃ কিচ্ছু নিতে হবেনা। তুই এক কাপড়ে চল। বাকিটা আমরা দেখবো।
গীতাঃ আচ্ছা আমার কাজটা কিগো?
মাঃ খাবি ঘুমাবি টুকটাক কাজ করবি আর চোদাবি।
মামিঃ রূপালী তুইও চলনা? আমরা পোয়াতি। এখন আমাদের লোক দরকার।
রূপালীঃ যাবো। তবে এখন নয়। কিচুদিন পর। তোমাদের পেট যখন ৭ মাস হবে আমাকে বোলো। তখন যাবো।
মামিঃ আর শোন এখানকার সব শুটকি বিক্রি হয়ে গাছে। আমি রিতাকে বলেছি তোকে যেন ১লাখ টাকা দিয়ে যাই। ওটা দিয়ে তুই মাছের গোডাওনটা মেরামত করাবি। আর শোন তিনটে খাস কামরা রাখবি যাতে করে খদ্দের তুই বা আমরা যে কেউ গোডাওনে চোদাতে পারি।
রূপালীঃ ও নিয়ে চিন্তা কোরোনা। এখন চলো খেয়ে নি। কাল আবার সকাল সকাল রওনা হতে হবে।
খাওয়া দাবার পর মা স্ট্রাপন লাগিয়ে রূপালী মাসি ও গীতা মাসিকে চুদে জল খোসালো। তারপর তারা তিনজন ঘুমিয়ে পড়ার পর আমি আর মামি অনেক সময় নিয়ে চোদা চুদি করলাম। সকলে আমরা চারজন কোলকাতার উদ্দেশ্যে রওনা দিলাম। আবহাওয়া খারাপ থাকাই রেলওয়ে স্টেশনে আসতে আসতে বিকেল হয়ে গেলো। ৫টায় আমাদের ট্রেন্‌টা ছাড়লো। আমরা একটা কেবিন পেয়ে গেলাম।
দু দিন পরঃ
দুপুর ১২টার দিকে জিম ঘরে গীতা মাসি একটা খয়েরী পেটিকোট ও স্লীভলেস কালো ব্লাউস পড়া অবস্থাই একটা বোতল হাতে নিয়ে মাকে দিদি দিদি বলে ডাকছে। আমি পাশেই জিম করছিলাম। এ বাড়িতে আসার পর গীতা মাসি শাড়ি পড়া ছেড়েই দিয়েছে। আর মা ছেড়েছে কাজ করা। রান্না করে মামিঃ বাকি কাজ করে গীতা মাসি গ্রামের নারীরা যে কতো কাজ করতে পরে তা গীতা মাসিকে না দেখলে বোঝার উপায় নেই।
সারাদিন এতো খাটুনি তাও এতটুকু ক্লান্তি নেই। গীতা মাসি আসার পর মার কাজ হয়ে দাড়িয়েছে খাওয়া ঘুমানো চোদানো শপিংগ টিভী দেখা আর গা মালিস করানো। মার স্নানের সময় হয়েছে। তাই গীতা মাসি মাকে ডাকছে। একটু পর মা একটা সিল্কের সাদা রোব পরে ঘরে ঢুকলও। আমার কাছে এসে কপালে চুমু দিয়ে বলল ‘ঢের হয়েছে। এবার আমার কাছে আই।’ এই বলে মা রোবটা খুলে মুততে বসলো। মাসি মার লাল ব্রাটা খুলে নিলো। মার পরনে লাল স্কিংপী প্যান্টি। মা শুয়ে পড়াতে মাসি মার গায়ে তেল ঢেলে যেই মাত্র বাম মাইতে একটা টিপ দিলো অমনি কলিংগ বেল বেজে উঠলো। মা ‘গীতা কাজ চালিয়ে যা বৌদি দরজা খুলবে।’ মাসি মাই টিপতেই থাকে। কিছুখনের ভেতোর মামি রুমকি মাসিকে নিয়ে ঢুকলো। রুমকি মাসি মার কাছে এসে ঠোঁটে একটা চুমু দিয়ে বলল ‘বুকের ডাবগুলোকে তরমুজ বানিয়ে ছাড়বেন নকিগো দিদি।?
মাঃ কিজে বলেননা দিদি। একটু যত্নতো নিতেই হয়।
রুমকিঃ তা হয় বটে। তবে আপনি কিন্তু দিনকে দিন ডবকা হচ্ছেন।
মাঃ আপনিও কমনা। ডাক্তার বন্ধুদের চোদন খেয়ে ভালই ফুলেছেন।
রুমকিঃ ও কেগো?
মামিঃ ও হচ্ছে গীতাঃ গ্রাম থেকে এনেছি। তা তুই আমাদের এতো আর্জেংট ডেকে আনলি অতছও নিজে এলি দু দিন পর ব্যাপার কি বলত?
রুমকিঃ বিরাট খবর আছেগো!
মামিঃ ভণিতা না করে বলত।
রুমকিঃ শোনো গতবার ডাক্তারদের উপর ডকুমেন্টারি বানাতে গিয়ে কেরলাই এক বাঙ্গালী ফিল্ম মেকার লতিকা বানার্জি ও তার জামাইকাম বয়ফ্রেন্ড জরোম স্টেড এর সাথে পরিচয় হয়। উনরা একটা মুভী বানাবেন যেখানে উনারা দুজন লম্বা মোটা বড়ো মাইওয়ালী ভারতীও নারীকে চান। আমি দেরি না করে স্বস্তিকা দি আর তোমার কথা বলেছি ও মোবাইলে ফোটো দেখিয়েছি। উনরা তোমাদের সিলেক্ট করেছেন। এখন তোমরা রাজী থাকলেই হলো। তা কি বলো তোমরা?
মাঃ পর্ণ মূভী এটা কি?
রুমকিঃ ব্লূ ফিল্মগো দিদি।
মাঃ কি? লোকে জানলে কি হবে শুনি?
রুমকিঃ জানবে কিভাবে শুনি? এটা প্রথমে প্রচার হবে দেশের বাইরে বিভিন্য দেশে ভারতীওরা যেখানে যেখানে থাকে ওসব যায়গায়। এক বছর পর ভারতে। তাছাড়া এটা বেস্যাগিরির চাইতে মডার্ন একটা কাজ।
মামিঃ কিন্তু আমি করবোনা। ওসব আমাকে দিয়ে হবেনা। তুই বরং মালতিকে বল।
রুমকিঃ খারাপ বোলোনী। মালতিদিওতো বেশ ডবকা। তবে যাই হোক স্বস্তিকা দিকে লাগবেই। নইলে কংট্রাক্ট তা হারাতে হবেজে।
মাঃ আমাকে ফিল্মের আগাগোড়া বুঝিয়ে বলতে হবে। তারপর আমি ভেবে দেখবো।
রুমকিঃ আমি সব প্রস্তুতি নিয়েই এসেছি। আপনি আরাম করে মাই টেপা খেতে থাকুন আমি আপনাকে বলছি। তার আগে আমি নিজেও একটু খোলামেলা হয়ে নি। শুটকিদি তোমার কাজ শেষতো?
মামিঃ হা।
রুমকিঃ খোকা এদিকে এসো। গীতা তুমি দিদির কুমরোগুলো টেপো। তবে শুরু করি।
সবাই মনযোগ দিয়ে আলোচনা করছে। শুধু গীতা মাসি দু হাতে রগরে রগরে মার মাই ও পেট ঢলছে।
রুমকিঃ শুনুন দিদি মূভীটার প্রোড্যূসার হলো লতিকা মানে লতা দি। উনার বয়ফ্রেন্ড জরোম স্টেড স্ক্রিপ্ট রাইটার ও ক্যামেরামান। এই হলো লোকজন বাকিটা আপনারা যারা আক্টিংগ করবেন। মুম্বাইতে উনাদের একটা বিলাসবহুল বাড়ি আছে ওটার ভেতরে সব কিছু হবে। মূভীর প্রধান চরিত্রে আপনি। তাই আপনি পাবেন ২০০০০ ডলার। তাছাড়া এর লাভের একটা অংশ পাবেন। আপনি যদি চান প্রথম এক বছর এটা ভারতে প্রচার হবেনা। যার ফলে আপনার পরিচিতরা জেনে যাবার ভয় থাকলনা। তাছাড়া আপনি এখন একজন প্রফেসানাল বেস্যা। যেটা করতে গিয়ে আপনাকে দেশের ভেতর ছেনালি করতে হয় আর এটা জাস্ট ক্যমেরার সামনে নিজের দেহ দেখানো। তার চেয়ে বড়ো কথা হলো আপনি যদি ভালো পার্ফর্ম করেন তো ইন্ডিয়ান মিল্‌ফ কাটেগরীর পরবর্তী মূভীগুলো আরও বেশি রেটে করতে পারবেন যেগুলোর কাজ হবে জামাইকায়। তার মনে ফ্রী বিদেশ ভ্রমন আর আপনার সহকারি এক্টার হবে জামাইকান। বুঝতেই পারছেন বাঁড়া নয় যেন তালগাছ ঢোকাবে।
আমিঃ মা তুমি রাজী হও প্লীজ়।
মামিঃ হ্যাঁরে স্বস্তিকা যতদূর শুনলাম তাতে তো কোনো নেগেটিভ কিছু দেখছিনারে।
মাঃ তোমরা যখন বলছ… তবে আমার কিছু শর্ত আছে।
রুমকিঃ হা হা বলুন!
মাঃ আমি কাজটা করবো ঠিক, তবে পোষাক আশাক সাজ সজ্যা আমি একেবারে খাঁটি বাঙ্গালী মাগীদের মতো রাখবো।
রুমকিঃ কোনো সমস্যা নেই। আপনি চাইলে তাই হবে।
মামিঃ ও হা আরেকটা কথা খোকা ও বৌদিকে কিন্তু আমার সাথে যাবার ব্যাবস্থা করতে হবে।
রুমকিঃ ও নিয়ে চিন্তা নেই। আমি সব ভেবে রেখেছি। শুটকিদি আপনার ম্যানেজার আর খোকা আপনার পিএ আর গীতা আপনার হেলপার। তার মানে আপনারা সবাই বীণা খরচে মূভী ট্রিপ দিতে পারবেন।
মামিঃ তবে আরতো কোনো ঝামেলাই রইলনা। আচ্ছা ভালো কথা মালতির ব্যাপারটা কি হবেরে।
রুমকিঃ এটা নির্ভর করছে লতাদি এখন কোন মূভীটা বানাবে তার উপর। যদি ইন্সেস্ট মূভী বানাই তবে মালতিদিকে লাগবেনা। কারণ সেখানে নমিতাদি মা হবেন আর উনার ছেলে ও ছেলের বন্ধুর চরিত্রে দুজন জোয়ান ছেলে থাকবে। আর যদি অন্য কোনো মূভী বানাই সেক্ষেত্রে মালতিদিকে লাগতে পারে। দাড়াও আমি একটু ফোন করে জেনে নি।
রুমকিঃ দিদি লতাদি ইন্সেস্ট মূভীটা আগে বানাতে চাইছে। তার মানে মালতিদিকে এখন লাগছেনা।
মামিঃ আচ্ছা একটা কাজ করলে কেমন হয়রে?
রুমকিঃ কি কাজ?
মামিঃ স্বস্তিকা যদি মার চরিত্রে আক্টিং করে তবে ছেলের চরিত্রে আমাদের খোকাকে নিলে কেমন হয়। ওদিকে খোকার বন্ধুর চরিত্রে না হয় একটা জামাইকান ছেলে থাকবে?
রুমকিঃ বাহ দরুন বউদি দাড়াও লতাদিকে জানাই।
রুমকিঃ লতাদি খুব খুশি। সত্যিকারের মা ছেলে চোদাচুদি ক্যামেরাবন্দী করবেন এটা ভাবতে নাকি উনি এক্সাইটেড হয়ে আছেন। উনি বলছেন যতো তাড়াতাড়ি সম্ভব তোমাদেরকে মুম্বাই নিয়ে যেতে।
মামিঃ কীরে খোকা পারবিতো?
মাঃ কিযে বলনা বৌদি মা মামি মাসির গুদ ফাটাতে পারলে এটা কেনো পারবেনা।
রুমকিঃ তো কবে যাবে বলো?
মামিঃ দারা আগে মালতি আসুক। ওকে এদিকটা বুঝিয়ে দিয়ে তবেই জাবরে। হ্যাঁরে আমরাতো পেট বাধালাম একটু চেক আপ করবিনা।
রুমকিঃ মাত্র তো একমাস গেলো আর কিছুদিন যাক তারপরই না দেখবো।
মাঃ আচ্ছা জামাইকানটার সাথে কথা বলবো কিভাবে?
রুমকিঃ কেনো বাংলায়।
মামিঃ বাংলায়?
রুমকিঃ এটাইতো সার্প্রাইজ়। চোদনাগুলো লতাদির সাথে থেকে থেকে শিখেছে। খিস্তি শুনলে তোমার গুদে জল কাটবেগো দিদি জল।
মাঃ তাহলেতো ভালই হলো। এই দিদি অনেকদিন পরে এলেন। আসুননা একটু চোদাচুদি করি।
রুমকিঃ তা বলছেন যখন!
মাঃ খোকা তোর মাসিকে একটু আপ্যায়ন কর যা। গীতা তুই যাতো আমার ঘর থেকে স্ট্রাপন আর এক প্যাকেট কন্ডোম নিয়ে আই। বৌদি তুমি লেঙ্গটো হও।
মা তার লাল প্যান্টিতা খুলল মামি রুমকি মাসি ও আমি লেঙ্গটো হলাম। আমি এক কোনাই রুমকি মাসিকে নিয়ে পড়লাম। ওদিকে মা স্ট্রাপনটা লাগিয়ে মামির গুদে মুখ গুঁজে খেতে লাগলো। ওদিকে রুমকি মাসি মার মামির মুখে নিজের গুদ গুঁজে দিলো। এভাবে একঘন্টা চলল এর মধ্যে আমি রুমকি মাসির জল খোসালাম দুবার গীতা মাসির একবার তারপর রুমকি মাসির মুখে মাল ঢাললাম। ওদিকে মা মামিকে দু দুবার করলো স্ট্রাপন দিয়ে। তারপর স্নান সেরে খেয়ে দেয়ে ঘুমলাম।
সন্ধ্যেবেলাই মালতি মাসি অফীস থেকে ফিরলে সারাদিনের সব বললাম। মাসি জানলো আমরা চাইলে পরদিন এ মুম্বাই এর উদ্দেশসে রওনা হাতে পারি। উনি এদিকটা সামলাবেন। তারপর সব গোছগাছ করে নিলাম। ঠিক হলো ভর ৬টায় আমরা এয়ারপোর্টের উদ্দেশ্যে বের হবো। তারপর মুম্বাই।
পরদিন সকাল ৬টায় আমরা ৪জন অর্থাত্ আমি মামি আর মা আর রুমকি মাসি রওনা হলাম। আমরা মুম্বাই পৌছালাম দুপুরের ভেতর। আমরা লতার বাড়িতে পৌছালম ৪টে বাজে। বিরাট একটা বাড়ি। বাড়িতে ঢুকতে লতার দেখা পেলাম। উনি পেছন দিকের সুইমিং পূলে ছিলেন। আমাদের দেখে উঠে এলেন। পরনে একটা নীল বিকীনী। বয়সট প্রায় ৪৫। ফর্সা। প্রায় ৫’৪” লম্বা। বেশ মোটা। পাছাটা বেশ। প্যান্টিতা কোনমতে গুদটা ঢেকেছে আর ব্রাটা স্তনবৃত্ততাকার করে আছে। বেশ ফুলকো নাভী। তবে মাই দুটো পাহাড়ের মতো খাড়া। পরে বুঝলাম উনি ব্রেস্ট ইমপ্ল্যান্ট করেছেন। যার ফলে এই বয়সেও মাই দাড়িয়ে আছে। আমাদের দেখে হেসে উঠলেন। রুমকি মাসির দিকে তাকিয়ে বললেন।
লতাঃ আমার অতিথিদের আনলি তাহলে? চল ভেতরে যাই।
আমরা ভেতরে যেতেই উনি জবা নামে ডাকতে মোটশটা মাঝবয়সী একজন নারী আসলো।
‘উনাদের ঘরগুলো দেখিয়ে দে। আপনারা ওর সাথে জান। আমি ফ্রেশ হয়ে আসছি।’
আমরা জবার পিছু পিছু যেতে লাগলাম।
আমরা ফ্রেশ হয়ে খাওয়া দাওয়া করে একটু ঘুমিয়ে নিলাম। মামি এসে জানতে চাইলো মা আজকে কাজ করতে রাজী কিনা। মা হ্যা বলতেই মামি লতা মাসিকে বলল আর মাসি রাত ১১তার মধ্যেই সব এরেঙ্গে করে ফেলল। মাসি জানালো ১২তা থেকে রেকর্ডিংগ হবে। এর মধ্যে আমরা স্ক্রিপ্ট পেয়ে গেছি। সেটা পরে আমি আমার কো এক্টার জিমির সাথে পরিচিতও হলাম। জামাইকান নিগ্রো। ৬’২” লম্বা ২৪ বছরের যুবক। পেটানো তেলতেলে দেহ। যাইহোক ১২টা বাজার মিনিট পাঁচেক আগে আমরা ঘরে ঢুকলাম। বিরাট একটা ঘর। হালকা নীল রংয়ের লেদারের এক সেট সোফা ও বিশাল একটা খাট যাতে পিংক কালারের সিল্কের চাদরে ঢাকা তুলতুলে গদি। ২টি আংগেলে ক্যামেরা আছে। লতা মাসি একটা সাদা ২ পীস বিকীনী ও মামি লাল বিকীনী পড়া। মাসি ক্যামেরাই বসা। ১২টা বাজতেই শুরু হলো ফিল্ম।
আমি আর জিমি সোফায় বসে আছি। মা হাতে একটা ট্রেয়তে দু গ্লাস দুধ নিয়ে ঢুকলো। মার পরনে একটা হলুদ শিফোনের শাড়ি নাভীর প্রায় ৬” নীচে। ফুলকো নাভী সমেত ভাঁজ খাওয়া পেটি উন্মুক্ত। একটা হাতকাটা ও ডীপকাট হলুদ সিল্কের টাইট ব্লাউস। ব্রাউসেতে মাত্রো তিনটে হুক। মার মাইয়ের অর্ধেকটাই ঠিকড়ে বেরিয়ে আছে। তারপর ভেতরে হলুদ সিল্কের ব্রা পরাই মার কালো জামের মতো বোঁটা দুটো ফুটে আছে। মার ঠোঁটে গাঢ় লাল লিপ্‌সটীক। নাকে ডবল অর্নামেংট একটা গোল নাকফুল যা মার নাকের বাম পাতা পুরোটাই ঢেকে ফেলেছে সাথে একটা নস্যি রিংগ মাথায় সিঁদুর। মাকে দেখে আমার অবস্থাতো খারাপ। মা দুহাতে আমাদের দুজনকে দু গ্লাস দুধ এগিয়ে দিলেন।
মাঃ বাবা জিমি ইন্ডিয়াতে তোমার কোনো অসুবিধে হচ্ছেনা তো?
জিমিঃ না মাসিঃ আপনার সেবাই আমি তুস্ট।
মাঃ কিজে বলনা বাবা?
জিমিঃ ঠিক বলছি। প্রতিরাতে আপনার দুধ খেয়েতো আমি তাজা হয়ে যাচ্ছি।
মাঃ কিজে বলনা তুমি। আমার দুদু তোমাকে খাওয়াতে পারলাম কই? এগুলটো পাড়ার দুধওয়ালীর গরুর দুধ।
আমিঃ মা জানো জিমিনা একটা প্রব্লেম ফেস করছে।
মাঃ সেকি কথা? কি হয়েছে।
আমিঃ আসলে কি মা ও জামাইকাই প্রতিদিন সেক্স করে অভ্যস্ত তাই আজ দুদিন তা করতে না পেরে একটু ঝামেলাই আছে।
মাঃ তা বাবা আমাকে বলনি কেনো?
জিমিঃ আপনি কিভাবে কতটা নেন তাই…
মাঃ দেখো ছেলের কান্ড? আরে বাবা আমি আমার নিজের ছেলেকে বলি যখনই বাঁড়া ফুলে উঠবে তখনই একটা মাগী চুদবি আর তুমিতো ফরেন বডী! তোমার ব্যাপারটা আমি বুঝবনা? বলতো কেমন মেয়ে তোমার দরকার?
জিমিঃ আপনার সন্ধানে কেউ কি আছে?
মাঃ শোন ভারতীও নারীরা চোদানোর জন্য গুদ কেলিয়ে থাকে। তুমি বলেই দেখনা। লজ্জার কিছু নেই আমরা মা ছেলে এসব খোলাখুলি আলোচনা করি। তুমি আমাদের অথিতি তোমার জন্য আমরা মা ছেলে সেরা মাগীটাই এনে দেবো।
জিমিঃ আসলে মাসীমা আমি মিল্‌ফ লাইক করি। মনে একটু বয়স্কা বড়ো মাইওয়ালী বিশাল পাছা আর চরবিযুক্তু পেটি আছে এমন মাগীদেরকে পছন্দ করি।
আমিঃ মাও যা বলল এমন কাউকে তুমি কি চেন?
মা উঠে দাড়িয়ে গা থেকে শাড়িতা খুলল। মার হলুদ সিল্কের পেটিকোট বেরিয়ে এলো। মা দুহাত কোমরে রেখে একটু বাকা হয়ে বুক্‌টা একটু উঁচিয়ে দাড়ালো। মার এই খানকি মার্কা আটার বস্তার মতো মোটা ও হস্তিনী দেহ সেক্সী পোজ় দেখে আমার অবস্থা খারাপ।
মাঃ দেখতো বাবা আমাকে তোমার কেমন লাগে?
জিমিঃ মাসীমা আপনাকে?
মাঃ হা আমাকে! তুমি যেমনটা বললে তাতেতো আমি পার্ফেক্ট। আমার বয়স ৪২। আমার চর্বিওয়ালা পেটি বড় নাভী আছে। তাছাড়া আমার মতো এতবড় পাছা ও মাই এ তল্লাটে কোনো মাগীর নেই। এখানকার বেস্যাগুলোর মাই বড়জোর ৩৮ড হবে! আমারগুলো ৪২ড তার উপর বেশ গোল ও খাড়া। তোমার ভালই লাগবে।
জিমিঃ তা ঠিক আছে কিন্তু …
মাঃ কিন্তু আবার কিগো? তুমি এসেছো তোমাকেতো আর বুকের দুদু খাওয়াতে পারছিনা তাই না হয় আমার শুকনো বোঁটা চুষিয়ে আর গুদের নোনতা মদন জল দিয়ে তোমাকে আপ্যায়ন করবো। তাছাড়া যেদিন থেকে গুদ মারাচ্ছি সেদিন থেকেই একটা আখাম্বা কালো নিগ্রো বাড়ার গাদন খাবার খুব সখ আমার।
জিমিঃ খোকা কিছু মনে করবে না তো?
মাঃ কি মনে করবে, ও যখন মাগী চোদে আমি কিছু কি মনে করি আর আমি যখন ঘরে বাইরে চুদিয়ে বেড়াই তখনও তো কিছু বলেনা। তাহলে তোমাকে দিয়ে চোদালে কিছু মনে করবে কেনো? দরকার হলে খোকাও আমাকে চুদবে!
আমিঃ কি বলছো মা তুমি আমায় তোমাকে চুদতে দেবে?
মাঃ কেনো দেবনা। আমার ছেলের বন্ধু আমাকে চুদবে আর আমার ছেলেটা বুঝি চেয়ে চেয়ে থাকবে?
কীরে তোর এই মুটকি খানকি মাগী মাকে পছন্দ হয়?
আমিঃ কি যে বলনা মা!
মাঃ না এতদিনতো শুধু শুটকি মাগীদের চুদেছিস। (মাইতে হাত বোলাতে বোলাতে কোমর পাছা দুলিয়ে) এরকম ধুম্‌সি মুটকিদেরতো চুদিসনি তাই জিজ্ঞেস করলাম।
আমিঃ তোমার চেয়ে সেক্সী আর কে আছে বলো?
মাঃ তাহলে আর দেরি করছিস কেনরে বোকাচদা মাদারচোদ। তোর বন্ধুকে নিয়ে আয়না। তোর খানকি মায়ের মাই ডলে পিষে ওই কালো হোতকা বাঁড়া দিয়ে আমার গুদ আর তোর ওই ভারতীও দান্ডা দিয়ে আমার পোঁদ খানা ছিড়ে ফেলনারে খানকীর বাচ্চা। আয় আমার গুদ পোঁদ হা করে আছে আমার মাই দুটোর বোঁটা চোষন খাবার জন্য তিরতির করছে। আয় চোদ আমায়। আজ আমি চুদে ভারতীও মাগীদের দেখিয়ে দেবো কিভাবে ছেলে ও তার বন্ধুর বাঁড়া দিয়ে গুদ পোঁদ চুদিয়ে স্বর্গে যেতে হয়। তোরা আমাকে চুদে ভসদা বানিয়ে ভারতের ছেলেদের দেখিয়ে দে ওদের বেস্যা মাদেরকে কি করে চুদে হোর করতে হয়। আয় আমার খোকা আই আমার জিমি আমার বুকে আয়।
আমি আর জিমি মার খিস্তির মধ্যেই পুরো লেঙ্গটো হয়ে মার কাছে এগিয়ে গেলাম। তারপর……
আমি আর জিমি দৌড়ে গিয়ে মাকে ধরলাম। জিমি একটানে মার পেটিকোট আর ব্লাউস খুলে ফেল্লো। মা এবার আমাদের দুজনকে বিছানায় বসার ইশারা দিতেই আমরা বসে পড়লাম। এবার মা তার বিরাট ধুম্‌সি দেহখানা যা কিনা একটা ছোটো হলুদ সিল্কের ব্রা আর প্যান্টিটে ঢাকা সেটাকে নাড়াতে লাগলো। মা দুহাত মতই রেখে কোমর বেকিয়ে পাছা দুলিয়ে মাই ঝাকাতে লাগলো। মা তার ঠোঁট কামড়ে ধরে ব্রার উপর দিয়ে মাইয়ের বোঁটা দুটো মোছরাতে লাগলো। এবার হাত পিছনে নিয়ে ব্রাটা খুলে ছুড়ে ফেলে দিয়ে প্যান্টিটা নাবিয়ে পুরো লেঙ্গটো হলো। মা এবার ছেনাল হাসি দিয়ে বিছানায় ঝাপিয়ে শুয়ে পড়লো। জিমি সোজা মার গুদে আর আমি মার কুমড়ো মার্কা মাইতে মুখ ডুবলাম। মা কামের তারণাই গা বেকিয়ে উম্ম উম্ম করছে।
আমি একহাতে মাই টীপছি আর বোঁটা নিয়ে চুরমুড়ি খেলছি আর অন্য মাইটা কামড়ে কামড়ে চুষচি। ওদিকে জিমি মার পোঁদে দু আঙ্গুল ঢুকিয়ে গুদ চুষে যেতেই থাকলো। ৫মিনিট এভাবে চলার পর জিমি মাকে হাঁটু মুরে বসালো। এবার ওর ১০” লম্বা মোটা কালো বাঁড়াটা মার মুখের সামনে ধরলো। আমি মার পেছনে বসে বগলের তলা দিয়ে মার মাই দুটো জোরে জোরে টীপেই যাচ্ছি। মা জিমির বাঁড়াটা হাতে নিয়ে অবাক নয়নে তাকিয়ে লোভি গলাই বলল ‘খোকা দেখেছিস কতো মোটা ও লম্বা একটা বাঁড়া। জীবনে খুব সাধ ছিলো এরকম একটা বাড়ার চোদন খাওয়ার। এই জিমি তোর এই খানকি মাসিকে আজ ভালমতো চুদবিতোরে?’
‘হ্যাঁগো মাসি হা। তার আগে ওটাকে চুষে ঘুম থেকে জাগাও। তবেইনা তোমাকে হোর করবো।’
এবার মা কপ কপ করে জিমির বাঁড়া চুষতে লাগলো। জিমির ঠাপের তালে ওর বাঁড়াটা মার গলার ভেতরে গিয়ে ঠেকছে। জিমি বেসিখন মুখে ঠাপালনা। ও মার মুখ থেকে বাঁড়া বের করে বিছানায় শুয়ে পড়লো। আমার খানকি মাও দেরি না করে জিমির বাঁড়াতে চড়ে বসল। ভিজে থাকাই বাঁড়াটা খুব সহজেই ঢুকে যাচ্ছিলো কিন্তু নীচের দিকে বেশি মোটা হওয়াই দু ইংচ বাকি থাকতেই মা থেমে গেলো। আমি মার কাঁধে চাপ দিলাম আর জিমি দিলো তলঠাপ সাথে সাথে মা ‘ওমাআগও’ বলে কঁকিয়ে উঠলো। কয়েকটা তলঠাপ পড়তে গুদে পুরতো ঢুকে গেলো।
এবার মা আমাকে বলল ‘খোকা তুই আমায় মাই দুটো দলতে থাক।’ এই বলে মা তার আটার বস্তা ডবকা দেহতা উপর নীচ করে চুদতে লাগলো। আমিও মার মাইদুটো খাবলে ধরে টিপতে লাগলাম। মা ‘আঃ আঃ আঃ মাগও মাগও উড়ে উড়ে আঃ এ’ করে চোদাতে লাগলো। এভাবে চল্লো ১০মিনিট। এবার মা বাঁড়া ছেড়ে উঠে বসল। আমি আমার বাঁড়া মাকে চুষতে দিতেই মা চুষে দিলো।
এবার আমি মাকে কাত করে শুইয়ে পোঁদের ফুটোয় আমার ৮” বাঁড়া রেখে একটা ঠাপ দিতেই মা ‘খোকাআআঅ’ বলে ককিয়ে উঠলো। আমি ঠাপ থামিয়ে বললাম কি হয়েছে?
‘কি হয়েছে মা? আমার পোঁদ শুকিয়ে শুটকি হয়ে আছে আর তুই শুকনো পোঁদে ঠাপ মেরে বলছিস কি হয়েছে?’
‘ওরে খানকি মাগী আজ তোর শুটকি মার্কা পুটকি চুদে যদি না ফাটিয়েছি তবে আমি কোনো পুরুষিনা।’
এই বলে আমি মার পোঁদে ঠাপানো শুরু করলাম। মা ব্যাথায় ‘ওমাআগও অযাযা আমায় ছাড় বলছি অযাযা আঃ উহ ঈমা দোহাই লাগছে ঊ।’ বলে কোঁকাতে লাগলো। কিন্তু কে শোনে কার কথা! আমি ঠাপাতেই লাগলাম। জিমি এসে মার মাই ওর গাবদা হাতে চিপে বলল ‘কিগো খানকি মাসি কাঁদছো কানো সবেতো শুরু। খোকা চোদ মাগীর পোঁদ। চুদে ফাটিয়ে দে শালী রেন্ডির পোঁদ।’
আমিও ফুল স্পীড এ ঠাপাতে লাগলাম। ওদিকে শুরু হলো মার ভেপু মার্কা বিশাল পাঁদ। ভস ভস করে মা পাঁদতে লাগলো আর কোঁকাতে লাগলো। আমি মার পোঁদ মার্লাম ৭মিনিট। এবার আমি পোঁদে বাঁড়া রেখেই থামলাম। জিমি মার সামনে শুয়ে গুদে ওর বাঁড়া ঢুকিয়ে মাকে বলল, ‘কীরে মাগী তোর দুটো ফুটোয় একসাথে ঠাপানো হবে বলে ভয় পাচ্ছিস নাকিরে?’
‘ভয় পাবো কেনরে বোকাচদা। এজে আমার পরম পাওয়া। আমি হলাম রেন্ডিদের সেরা রেন্ডি খানকি রানী আমি চোদাতে ভয় পাইনা। নে শুরু কর বোকাচোদার দল চুদে আমাকে ভসদা বানা এখুনি।’
এবার আমরা দুজন একসাথে মার গুদ পোঁদে ঠাপাতে লাগলাম। মার গুদ থেকে বেরোনো ‘পকত পকত ফছাট ফছাট’ আর পোঁদ থেকে বেরোনো পাঁদের আওয়াজে ঘর ভরে গেল। সাথে মার গগনবীদারী শীত্কার তো আছেই। কিছুক্ষন যেতেই মা আঃ আঃ উহ উহ করে জল খসালো কিন্তু আমরা ঠাপাতে লাগলাম। জিমি যখন মার গুদে ঠাপাই তখনই আমি পোঁদে ঠাপাই এতে করে মার ডবকা দেহখানা যেভাবে দলিতো হচ্ছে সেটা দেখে ক্যামেরার পেছনে শুটকি মামি আর মাসিরা বিস্মিত হয়ে তাকিয়ে আছে। আমরা আরও ৫ মিনিট ঠাপিয়ে বাঁড়া বের করে আনতেই মা হাঁটু মুরে হা করে বসল। আমরা দুজন নিজেদের বাঁড়া খিছে মার মুখে মাল আউট করলাম।
মা কিছু খেলো আর কিছু নিজের মাই দুটতে মাখলো। এবার আমি মার বাম পাশে আর জিমি মার ডান পাশে বসে যথাক্রমে বাম ও ডান মাই টীপছি। আমরা সবাই ক্যমেরার দিকে মুখ ফিরিয়ে আছি। মা দুপা ছড়িয়ে তার হা হয়ে থাকা গুদ আর পোঁদ ক্যামেরাই তুলে ধরলো আর বলল, ‘কোলকাতার মাগীদের বলছি আমি আমার ছেলে ও ছেলের বন্ধুর চোদন খেয়ে ভসদা বনেছি তোরাইবা বসে আছিস কেনো, ছেলে ও ওদের বন্ধুর হাতে চোদন খেয়ে স্বর্গে যা। ছেলে জন্ম দেওয়াতেই নয় ছেলের চোদন খাওয়াতেই মাতৃ্ত্ব পূর্ণতা পায়। তাই আজই আমার মতো ঘরে ঘরে চোদনখেলায় মেতে ওঠ। এই শুভ কামনায় বিদায় জানাচ্ছি আমি ‘স্বস্তিকা দেবী খানকি, মাগী, রেন্ডি মা’
মুম্বাই থেকে ফিরেছি প্রায় দুমাস হলো। মা আর মামি দুজনেরই তিনমাস চলছে। পেট আগের চেয়ে ফুলেছে তবে তাতে চোদাচুদিতে ছেদ পড়েনি। একদিন মামি জানল যে শুটকি ব্যাবসার বিশেষ কাজে বাংলাদেশ যেতে হবে। ওখানে কক্স’স বাজার নামে একটা জায়গা আছে যেখানে মামি তার এক পার্ট্নারের সাথে শুটকির ব্যাবসা করে। তো মামি মাকে বলেছিলো যেতে। মা এদিকটা সামলানোর অঝুহাত দেখিয়ে মামিকে যেতে বলল। তো মামি তার সাথে গীতা মাসিকে নিয়ে গালো ফলে বাড়িতে আমি আর মা ছাড়া কেউ রইলনা। মাতো বেশ খুসি। আমরা দুজন বেশ আয়েস করে চোদাচুদি করছি। তো একদিন সন্ধ্যায় আমি মার ঘরে গেলাম দেখি মা টিভী দেখছে তবে একটু আনমনা। আমি মাকে জিজ্ঞেস করলাম- ‘কি ব্যাপার মা কি হয়েছে?’
‘কিছু ভালো লাগছেনাড়ে। সারাদিন তুই বাইরে বাইরে থাকিস রাতেয় একটু চুদিস আমার বাকি সময়টা কাটতে চাইনা।’
‘কোথা থেকে ঘুরে আসি চলো।’
‘কোথায় বা যাই বলত।’
‘এমন কোথাও চলো যেখানে গেলে আমরা আরামে চোদাতে পারবো আবার ঘোরাফেরাও করতে পারবো।’
একথা শোনার পর মার মুখ উজ্জল হয়ে উঠলো। মা বলল ‘আমার এক মাসতুতো দিদি থাকে সুড়াজপুরে ওখানে জাবি?’
‘তোমার আমার লিলাখেলাই ছেদ পড়বেনাতো?’
‘সেয দেখা যাবে। তার আগে চল গিয়ে ঘুরে আসি।’
‘ঠিক আছে তুমি ব্যাবস্থা করো।’
যেই কথা সেই কাজ। আমরা গোছগাছ করে বেশ টাকা পয়সা নিয়ে রওনা হলাম। যেতে যেতে মার কাছে শুনলাম যে মার এই মাসতুতো দিদির নাম আভা দেবী। বয়সে মার চেয়ে দু এক বছরের বড়ো অর্থাত্ ৪৪ কি ৪৫। মাসির এক মেয়ে তার বিয়ে হয়ে গাছে। প্রায় ৫ বছর আগে। মা সেবার বিয়েতেজে এসেছিলো এর পর আর আসেনি। মেসো বেচে নেই। মা মাসিকে কোলকাতাই যেতে বললেও এখানকার কাজ কর্মের চাপে যেতে পারেনি। যাই হোক ট্রেন এ মা বেশ খোলমেলাই ছিলো তাই টিপে টুপে বেশ আয়েস করেই পুরো রাস্তাটা গেলাম। আমরা যখন সুড়াজপুর স্টেশন এ পৌছায় তখন বিকেল হয়ে এসেছে। অপরিচিতও জায়গা বলেই বোধহয় মা নিজেকে ঢেকে ঢুকে নিয়ে তবেই স্টেশনে নামলো। আমরা নেমে স্টেশন থেকে বেরিয়েই একটা অটোতে উঠলম। মা জায়গাটা বেশ ভালো করেই চেনে।
প্রায় ১৫ মিনিট পরেই আমরা পৌছে গেলাম। রাস্তা থেকে সোজা ভেতরে ঢুকে পড়লাম। বিরাট যায়গা জুড়ে বাড়িটা। চারপাশে গাচগাছালিতে ঘেরা। উঠানে ঢুকতে হালকা নীল শাড়ি পড়া একজন নারীকে দেখতে পেলাম যার মাথায় ভেজা গামছাসহ খোপা করা। মনে উনি স্নান করে এসেছেন। দরিতে কাপড় শুকোতে দিচ্ছেন যার ফলে উন্মুক্তও সাদা চরবিওয়ালা পেটিটা দেখা যাচ্ছে। দিনের আলোটা কমে আসছিলো তখন।
মা চমকে দিয়ে ডালো ‘আভা দি।’ অমনি নারিমুর্তিটি ঘুরে দাড়ালো আর আমি শক্ড হলাম। পুরো মায়ের গড়ন। শাড়ির আঞ্চলটা বুকের মাঝ দিয়ে যাওয়াই সাদা ব্লাউসে আটকে থাকা বিশাল দুটো ডাব হেডলাইট এর মতো আলোকিতো হয়ে যেন আমাদের দিকে জ্বলজ্বল করছে। ব্রা না থাকাই বোঁটাটাও ফুটে আছে। একটু ঝোলা তবে সাইজে আমার মার ৪২ড সাইজের কাছাকাছি তাতে কোনো সন্দেহ নেই। মাসি যেন বিশ্বাস করতে পারছেনা। ‘নমিতাআ…’
বলে দৌড়ে এসে মাকে জড়িয়ে ধরলো। মাসি যখন দৌড়াচ্ছিলো তখন তার মাইয়ের দুলুনি আর মার সাথে যখন জরাজরি করছিলো তখন দুই বোনের মাইতে মাইতে দলাদলি দেখে আমার বাঁড়া টনংটন করতে লাগলো। অনেকদিন পর দেখা হলো বলেই কিনা জরজরিটা একটু দীর্ঘস্থায়ী হলো।
মাসিঃ হ্যাঁরে এতদিনে মনে পড়লো তোর এই হতভাগ্য দিদিতাকে।
মাঃ নাগো দিদি ব্যাবসাটার জন্যই আসতে পরিনি। তুমিওতো একবার কোলকাতাই যেতে পড়তে কই সেটাতো গেলেনা!
মাসিঃ দেখতেই পাচ্ছিস এই সন্ধ্যেবেলাতে স্নান করলাম। এবার বুঝে নে সংসারে কতো কাজ তার উপর আমি একা মানুষ। যাক তুই এসেছিস বেশ করেছিস। একটা খবরতো দিতে পারতিস?
মাঃ তোমাকে সার্প্রাইজ় দেবো বলেই জনাইনি আমরা।
মাসি এবার খেয়াল করলো আমাকে ‘ওমা খোকাজে! কতো বড়ো হয়ে গেছিসড়ে তুই আই আই মাসির বুকে আই।’
এই বলে মাসি আমাকে বুকে টেনে নিলো। আমি মাসির নরম নধর বিরাট মাই দুটোতে মাথা পেতে আদর খেতে লাগলাম। মাসির গা থেকে বেশ মিস্টি একটা গন্ধও আসছে। ভেতরে ভেতরে আমি বেশ উত্তেজিতো হতে লাগলাম। এবার মা হাক ছাড়লো সবে আসলাম আর অমনি মার চেয়ে মাসির দরদ উতলে উঠছে! ঢের আদর করা হয়েছে এবার ছাড়তো। এতদূর থেকে এলাম কোথাই ভেতরে যেতে বললাম তা না।।’
‘তুই থামোতো। এতদিন পরে ছেলেটাকে কাছে পেলুম একটু আদর করতে পারবনা। চল খোকা ঘরে চল।’
আমরা ঘরে গিয়ে পোষাক পাল্টে নীলুম। আমি একটা ট্রাউজ়ার আর টি-শর্ট পড়লাম। মা তার পরণের কালো পেটিকোট ও ব্রা এর উপর একটা হলুদ সাটিন ম্যাক্সী চাপিয়ে নিলো। ফ্রেশ হয়ে হালকা জল খাবার খেয়ে আমরা জিড়িয়ে নিলাম। এদিকে রাত ৯টা বাজতেই চারিদিক বেশ নীরব হয়ে পরে। মাসিও দেখলাম আমাদেরকে ৯টার মধ্যেই খাইয়ে দিলো। মাসীদের চার ঘরের বাড়ি। সামনে বারান্দার মতো। জায়গাটা পাহাড়ী। অনেকে আদিবাসী আছে এ তল্লাটে। আমি আমার ঘরে যেতেই মা ঢুকলও।
আমিঃ মা আজ হবেতো?
মাঃ বেশ জোরেশোরেই হবে। দরজা হালকা ফাক করে রাখছি উকি মারিস তবেই বুঝবি। আমি গেলাম।
মা চলে গলো। আমি একটু উত্তেজিতো আর কৌতুহলী হয়ে মাসির দরজার সামনে দাড়ালাম নতুন অভিসারের আসই।
আমি দরজাই উঁকি মেরে ভেতর্টা দেখতে লাগলাম। পুরো ঘারতাই বেশ পরিস্কার দেখা যাচ্ছে। মা আর মাসি দুজন বিছানার একপাশে দেওয়ালে বলিস রেখে হেলান দিয়ে আধশোয়া হয়ে টিভী দেখছে। মোটামুটি গরম পড়েছিলো সেদিন। মাসি বুক থেকে নীল আঁচলটা সরিয়ে দিয়ে মার সাথে কথা শুরু করলো…
মাসিঃ হ্যাঁরে তোদের চলছে কিভাবে?
মাঃ বেশ ভালোভাবে চলছে দিনকাল। খাচ্ছি, ঘুমোচ্ছি, ঘুরছি এইতো।
মাসিঃ আর চোদাচুদিটা?
মাঃ ওটা ছাড়াকি চলা যাই? তোমার কি অবস্থা??
মাসিঃ আমারও চলছে তোর মতো। এবার বাগানের ফলফলাদিতে বেশ লাভ হয়েছেরে।
মাঃ আমার ব্যাবসাতেও বেশ লাভ করেছি।
মাসিঃ ব্যাবসা? তুই আবার কিসের ব্যাবসা করছিস বলত!
মাঃ শুটকি মাছের।
মাসিঃ শুটকি মাছের? এ ব্যাবশই তোকে নামলোটা কে?
মাঃ আরে আমি আর শুটকি বৌদি মিলে করছিগো।
মাসিঃ শুটকি মনে সাহানা!
মাঃ হা।
মাসিঃ ওকে পেলি কোথায় বলত?
মাঃ সে এক বিরাট কাহিনী।
মাসিঃ এই তুই সব খুলে বলত কিছু লুকোবিনা।
মাঃ বলছি বাবা বলছি। শুটকি বৌদি কোলকাতাই আসার পর আমাকে ব্যাবশই নামলো দেখলাম বেশ লাভজনক। তার উপর বিভিন্ন লোকের সাথে চোদাচুদিটাও আরাম করে করি। তুমিতো জানো চোদাতে আমার বেশ লাগে। তারপর বৌদি আমাকে বলল শুধু শুধু না চুদিয়ে টাকার বিনিময়ে চোদালে আমরা আরও বেশি টাকা কামতে পারবো। আমিও ভেবে দেখলাম বৌদি ঠিক বলছে। বিনেপয়সাই চোদালে তেমন লাভ নেই। সেই থেকে শুরু। আমি এখন বেশ দামী কর্ল গার্ল।
মাসিঃ স্বস্তিকা তুই এসব কি বলছিস? শেষ পর্যন্তও বেস্যাগিরি।
মাঃ ঢং কোরনাতো দিদি। এইজে তুমি এখানে আছো না চুদিয়ে থাকতে পারছো? আমি জানি এখানে তুমি বিভিন্নভাবে নানাজনকে দিয়ে চোদাও। এখন তারা যদি তোমাকে খুসি হয়ে কিছু দেয় তাতে দোশের কি? আমার ব্যাপারটাও তাই। তার উপর আমরা নারীরা যতটা রিস্ক নিই পুরুষরাকি সোর মূল্য দেবেনা?
মাসিঃ আচ্ছা বাবা শান্ত হো।
মাঃ যাও হলাম। ও দিদি এখানে তোমার ভাতার কজনগো?
মাসিঃ বলবো। তার আগে বলত খোকা তোর এসব জানে?
মাঃ না। এবার বোলনা।
মাসিঃ আছে বেশ কজন।
মাঃ চোদাতে অসুবিধে হয়না?
মাসিঃ একদমই না। আমি পাড়ায় একটা বানানো গল্প রটিয়ে দিয়েছি যে আমার বাড়ির বাগানে একবার ভূত দেখেছি। সেটা শুনে এদিকে সন্ধার পর লোকজন আসেনা বললেই চলে। আর এই ফাঁকেয় একা বাড়িতে আমার ভাতারদের ডেকে এনে চোদায়রে।
মাঃ দিদি তুমিনা। তা আমাকে নিয়ে একটা অভিসারে চলনা।
মাসিঃ কিন্তু খোকা!
মাঃ ওটা আমি সামলাবো। তা এদিকের মরদগুলো কেমন গো?
মাসিঃ আমার কাজের ঝিটা সাওতালী। ওদের এলাকার তাগরা দুটো ছেলেকে ও ব্যাবস্থা করেছে। মোটা ও লম্বা বাঁড়াওয়ালা ছেলেদুটো বেশ চোদেরে। ওদের দিয়ে চোদাবী?
মাঃ (মাসির ব্রাওসের ভেতর হাত ঢুকিয়ে মাই টিপতে টিপতে) সে আর বলতে। তুমি ব্যাবস্থা করো।
মাসিঃ আমার একটা কাজ করে দিবি?
মাঃ কি কাজ?
মাসিঃ এ তল্লাটের সবচেয়ে ক্ষমতাবান হলো রাজা বাবু। ওকে হাত করতে পারলে আমি একটু ঝামেলামুক্তও থাকতাম আরকি। তাই তোকে যদি বলি ওর সাথে।।
মাঃ বুঝেছি। তোমার জন্য এটুকু করবোনা ভাবলই কিকরে? তাছাড়া গুদেতো বাঁড়া পাবই। তা তুমি চোদাওনি রাজা বাবুকে দিয়ে?
মাসিঃ নাড়ে সাহস হয়নি। ওর আস্তানাই কজন না কজন থাকে।
মাঃ তোমাকে কখনো জোড় করেনি?
মাসিঃ করতো তবে ওর বউয়ের জন্য পারেনিরে। ওর বৌ আমার বন্ধুজে।
মাঃ এবার রাজা বাবুর আস্তানাই আমরা দুইবোন মিলে হামলা করবো কি বলো!
মাসিঃ তুই যখন আছিস তখন করাই যাই।
মাঃ তবে তার আগে সাওতালী জোয়ান ছেলে চাই আমার।
মাসিঃ তা পাবি। তবে খোকাকে নিয়ে ভাবছিড়ে।
মাঃ অত না ভাবলেও চলবে। ওকী কোথাও যাচ্ছো।
মাসিঃ রান্নাঘর থেকে একটা বেগুন নিয়ে আসি। তোর হাতে মাই টেপন খেয়ে গুদ কুটকুট করছে।
মাঃ দিদি তুমিনা একদম সেকেলে। এ যুগে কেউ বেগুন মুলো গুদে ভরে?
মাসিঃ তা আশপাশে ভাতার না থাকলে করবিটাকী শুনি?
মাঃ আমার চোদন খাবে তুমি।
মাসিঃ তোর বাঁড়া গজালো কবে শুনি যে আমাকে চুদবি?
মাঃ আছেগো দিদি আছে।
মাসিঃ হেয়ালী করিসনাতো বল।
মা এবার মোবাইলটা নিয়ে মাসিকে কিছু একটা দেখলো।
মাসিঃ তোর আছে এটা?
মাঃ হা। এটা পরেইতো আমি আর বৌদি কতো লেসবিয়ান করেছি।
বুঝলাম স্ট্রপন ডিল্ডোর কথা বলছে।
মাসিঃ যা যা এখুনি নিয়ে আই। এনে দিদিকে চোদনারে।
মাঃ আশেপাশে কি জোয়ান মরোদ নেই নাকি যে ওসব নকল বাড়ার ঠাপ খাবে! চোদালে আসল বাঁড়া দিয়েই চোদাবো।
মাসিঃ তা ভাতার বুঝি সাথে নিয়ে ঘুড়িস! জত্তসব।
মাঃ রাগছ কেনো। আমিতো তাই করি। কেন খোকাকে তোমার মরোদ বলে মনে হয়না? ওর ওই ৯” তালগছটা গুদে ঢুকলেই বুঝবে। বাববা ছেলে আমার পারে বটে। যে মাগীকে চুদেছে তার গুদ পোঁদ তার মন ভরে গেছে।
মাসিঃ এসব কি বলছিসড়ে তুই। মা হয়ে ছেলেকে দিয়ে!
মাঃ মা হয়েছি বলেকি অমন অকাম্বা বাঁড়া ছেড়ে দেবো? ওর চোদন না খেলে দিনটাই ভালো কাটেনা। শুধুকি চুদিয়েছি? আমি আর বৌদি ওর চোদনে পেট করেছিগো তিনমাস চলছে। আর কদিন বাদেতো দুদু খাওয়াবো সবাইকে।
মাসিঃ কিইইইই?
মাঃ ওমা এতো অবাক হচ্ছ কানো? সুখে থাকটাই মূল কথা। খোকা আমাদের যা সুখ দেয় আর কেউ তা পারেনা। তাই এসব করি। দিদি এতো ঢং করনাতো গা জ্বলে। একবার চোদও তবেই বুঝবে আমি যা করেছি তাকি ঠিক না ভুল।
মাসিঃ তোর কথা বিশ্বাস হচ্ছেনা। তুই আবোল তাবোল বকছিস!
মাঃ ও এই কথা! দাড়াও দেখাচ্ছি আসল ঘটনা। খোকা এই খোকা… মার মধুর ডাক শুনে আমি ঘরে গেলাম।
আমি ঘরে ঢুকে মাসির পাস শুয়ে মাসি পেটে হাত বুলাতে বুলাতে বললাম ‘হ্যাঁগো মাসি মা যা বলেছে তাই ঠিক। আমি মা আর মামির পেট করে দিয়েছি। এবার তোমার পেট করবো।’
মাসিঃ ওরে দুস্টু মাদারচোদ ছেলে আমাকে পোয়াতি করতে হবেনা চুদে গুদ ভরে দিস তবেই হবে।
আমিঃ আর পোঁদ?
মাসিঃ ওমা আবার পোঁদ ও মারবি নাকি?
মাঃ কেনোগো দিদি পোঁদ মারাওনি? যা আরাম লাগেনা একবার মারালেই বুঝবে।
মাসিঃ তাহলে তোর ছেলেকে বলনা শুরু করতে!
আমিঃ সে আমি এমনিতেই শুরু করবো। তার আগে তুমি মাকে সাওতালী বাড়ার ঠাপ খাওআনর ব্যাবস্থা করো।
মাসিঃ এতো রাতে?
আমিঃ এমনকি আর রাত হলো? মাত্রো ৯।৩০ বাজে। তুমি ওদেরকে আসতে বলো। আজ মা সওতলী চোদন খাবে আর কাল রাজা বাবুর।
মাসিঃ আর আমি?
আমিঃ আমি অছিনা? নাও ওদের খবর দাও।
এবার মাসি ওদেরকে ফোন করে বলল ‘হ্যাঁরে টেপি কি করছিস?… ওদেরকে নিয়ে চলে আয়।
এখুনি…
হা পশ্চিমের ঘরটাতে আমি দরজা খোলা রাখছি।’
মাসিঃ হ্যাঁরে ওরা আসছে।
মাঃ টেপিটা কে?
মাসিঃ আমার বাড়ির কাজের ঝী। ওর দুটো ছেলে দুটোই যমজ। একতার নাম ঝন্টু আরেকটা রন্টু। ওরা নামেই সাওতালী। আসলে বাঙ্গালী হিন্দুই বলা চলে। দেখতে শুনতে পুরো আমাদের মতন। টেপির পূর্বপুরুষরা সাওতালী হলেও ওর মা ছিলো বাঙ্গালী। আর ওর বরও বাঙ্গালী ছিলো। এখানে আমার সাথে পরিচয় হয় বছর দুয়েক আগে। পরে আমি জানতে পারি ও ওর ছেলে দুটোকে দিয়ে চোদায়। তারপর ও আমকেও ব্যাবস্থা করে দেয়। ওর বয়স ৪০ আর ছেলেদুটর ২১। আমি ওদেরটা আর ওরা আমার ব্যাপারটা গোপন রাখে। এভাবেই কাটছে দিন।
এমন সময় দেখি দরজায় শব্দও হচ্ছে। মাসি আমাদেরকে বলল পাশের ঘরে যেতে। আমরা পাশের ঘরে গেলাম। একটা বড়ো ঘর। চার পাশে বস্তা। বোধহয় চাল বা অন্য কিছুর। ঘরে কেমন যেন বঁটকা একটা গন্ধ। একটু পরেই মাসি টেপি আর একটা ছেলে ঢুকলও। মাসি হেসে বলল ‘শোন এ হচ্ছে টেপি আর ও ঝন্টু। আর এ হচ্ছে স্বস্তিকা আমার বোন আর ও বোনপো খোকা।’
আমিঃ মাসি রন্টু আসলনাজে?
মাসিঃ ও নাকি কাকে চুদতে গিয়েছে।
টেপিঃ আঃ দিদি এসব কি বলছো?
মাঃ টেপি শোন লজ্জা পাসনে তুইও যেমন ছেলের চোদন খাস তেমনি আমিও খাই। তাছাড়া আজ সারা রাত তোর ছেলের চোদন খাবো বলেইতো তোদের ডেকে আনা!
মাসিঃ হ্যাঁরে টেপি আমার বোনপোর বাঁড়া নিতে আপত্তি নেইতো?
টেপিঃ কিজে বোলনা দিদি? তোমার অতিথিকে আমরা মা ছেলে মিলে আপ্যায়ন করবো এজে আমাদের সৌভাগ্য।
মাঃ তবে আর কি? দিদি এঘরে কেনগো?
মাসিঃ এঘরটা কোনায় বলে বাড়িতে কেউ আসলেও বুঝতে পারবেনা আমরা কি করছি তাই। আমরাতো এঘরেই চোদাই।
আমি বসে পড়লাম। ঝন্টুও বসল। লম্বাই ৫৭” হবে তবে বেশ সুঠাম দেহ। ও একটা ধুতি পড়া। একটু পর মা ওর পাশে বসল। ওদিকে মাসি শাড়িটা খুলে নিলো। শুধু সাদা ব্লাউস আর সাদা সায়া পরে আমার মুখো মুখী বসল। মা আর ঝন্টু আমার ডান দিক দিয়ে সামনে। এবার টেপি ওর সবুজ শাড়িটা খুলে ফেলল। পরনে একটা কালো ব্লাউস ভেতরে ব্রা নেই আর একটা সাদা সায়া। মাগীটা লম্বাই ৫’৩” বেশ ডবকা। পেটে চর্বি আছে। কপালে সিঁদুর ও নাকে একটা নাকফুল পড়া। গায়ের রং শ্যামলা। ফিগর আনুমানিক ৩৮ড-৩৪-৩৮ হবেই। মাগীটা মাসির পিঠে বুক লাগিয়ে বসলো।
মা বলল ‘কিরে টেপি তোর ঝজে কথা বলছেনা!’
টেপিঃ ও শুধু চোদে। কথা একটু কম বলে। ঝন্টু যা তোর অতিথি মাসিকে সুখ দে।
ঝন্টু ওর মার কথা শুনে উঠে দাড়িয়ে ধুতিটা খুলে ফেল্লো আর তাতেই ওর কালো মোটা বড়ো বাঁড়াটা বেরিয়ে এলো। মা ঝন্টুর বারটাই একবার চেটে দিয়ে টেপি কে বলল ‘তুই ডিদিকে ছেড়ে আমার কাছে এসে গুদটা চেটে দে। আমি ঝন্টুর বাঁড়াটা খাই। আর খোকা তুই তোর খানকি মাসিকে আদর কোর্গে’ এটা বলতেই টেপি উঠে দাড়িয়ে ওর কালো ব্রাওসের হুক গুলো খুলতে লাগলো। পুরোটা খোলা হতেই ওর ৩৮ড সাইজের লাউ দুটো ঝুলে বেরিয়ে পড়লো। তার সাথে সাথেই সাদা পেটিকোট টাও খুলে পুরো লেঙ্গটো হলো।
এবার টেপি মার কাছে গিয়ে মার ম্যাক্সী, ব্রা আর পেটিকোট খুলে দিয়ে লেঙ্গটো করলো। এবার আমাদেরকে অবাক করে দিয়ে টেপি ঘরের এক কোণা থেকে একটা প্লাস্টিক এর বস্তা যার ভেতর গম ছিলো সেটাকে ঘরের মধ্যে নিয়ে আসলো আর মাকে বলল বস্তার উপর পীঠ লাগিয়ে দুপা ছড়িয়ে শুয়ে পড়তে। মাও তাই করলো। এবার ঝন্টু ওর বাঁড়াটা মার মুখের সামনে ধরটেই মা বিচি সমেত ওটাকে চেটে চুষে খেতে লাগলো।
এদিকে টেপি মার গুদটা চুষতে চুষতে পোঁদে আঙ্গুল ভরে দিলো। আমি এবার মাসির দিকে নজর দিলাম। নিজ হতে পট পট করে মাসির সাদা ব্রাউস খুলে নিলাম। পেটিকোট তা মসিএ খুলল। মাসি আমাকে লেঙ্গটো করে আমার সামনে হাঁটু মুরে বসে বাঁড়াটা মুখে পুরে নিলো। পুরো বাঁড়াটা মাথা আগুপীছু করে খেতে লাগলো। মাসির মাই দুটো বিশাল। মার ৪২ড এর সমান না হলেও ৪০ড তো হবেই। মাথা দোলানোর তালে মাইদুটো বেশ দুলছে। আমি দু হতে বোঁটা দুটো ধরে টিপতে লাগলাম। এতে করে মাসি আরও জোরে বাঁড়া চুষতে লাগলো।
ওদিকে মা বস্তার উপর শুয়ে ঝন্টুর বাঁড়া চুষছে আর ঝন্টু দাড়িয়ে দাড়িয়ে মার কুমড়ো মার্কা ৪২ড মাই দুটো খাবলে খাবলে ঢলছে। পুরো ঘরে চপ চপ আওয়াজ হচ্ছে। এবার মা ওদেরকে থামতে বলল আর ওরা থামলো। মা বস্তায় উঠে বসে আমাদেরকে বলল ‘দিদি এবার থামো।’ মাসি সাথে সাথে বাঁড়া চোষা থামালো। মা বলল ‘খোকা তুই দিদিকে পেছন দিয়ে ঢুকিয়ে তোর বুকে নিয়ে বোস।’
আমি মার কথা বুঝলামনা কিন্তু সেই অনুযায়ি আমি দেওয়ালে হেলান দিয়ে আধশোয়া হলাম আর মাসিকে ইশারা দিতেই মাসি আমার দু পাশে দুপা দিয়ে গুদটা আমার বাঁড়ায় সেট করে আমার দিকে পীঠ রেখে একটা চাপ দিতেই পুরো বাঁড়াটা গিলে নিলো। এখন মাসির পোঁদ আমার তলপেটে আর পীট আমার বুকে। আমি তলা দিয়ে মাসির মাই দুটো টিপতে লাগলাম। এবার মা বলল ‘খোকা তোরা এই পোজ়িশনেই থাক। আমি আসছি।।’ এটা বলেই মা উঠে পোঁদ আর মাই দুলিয়ে দুলিয়ে এ ঘর থেকে শোবার ঘরের দিকে গেলো। প্রায় মিনিট খানেক পর মা হাতে স্ট্রাপন ডিল্ডোটা নিয়ে মা ঘরে ঢুকে বুকে ঝড় তুল্লো। মাই দুটোকে পাগলের মতো দোলাতে লাগলো।
এরকম একটা ডবকা ৫’৭” লম্বা মাগী যখন বিশাল বিশাল নগ্ন মাই এভাবে দোলায় তখন অবস্তাটা কেমন হয় বুঝতেই পারছও! মাসিতো বলেই ফেল্লো ‘তোর এগুলো মাই না আমার গুদামের বস্তা?’ মাও কম না। ডানদিকের মাইটকে তোলা দিয়ে বাম হাতে ধরে বলল ‘এটা তোমার চালের বস্তা’ আর বা দিকেরটা ধরে বলল ‘এটা আটার বস্তা।’ মাসি এবার টিপ্পুনি কেটে বলল ‘তাহলে তোর দেহটা কি?’ মা চোখ মেরে বলল ‘আমার দেহটা হলো বৌদির শুটকি মাছের বস্তা!’ মাসি নাক চেপে বলল ‘তাইতো তোর গা থেকে পঁচা গন্ধ বেরুচ্ছে’ এটা শুনেই সবাই হেসে উঠলো। এবার মাসি বলল ‘তা তোর হাতের ওটা দিয়ে করবিটা কি শুনি?’
মা ‘ওফ দিদি তুমিতো জাননা আমার কতো সখ ছিলো টেপির মাদারচোদ ছেলে দুটোকে একসাথে গুদে আর পোঁদে নেবো। কিন্তু দেখনা ঢ্যামণা মাগীটা একটা চোদনাকে নিয়ে এসেছে! তা তুমিই বলো ওই এক বাঁড়া দিয়ে কি আমি গুদ আর পোঁদ একসাথে ভরতে পারবো? তাইতো এটা আনলামগো।’
মাসি ‘তা এটা দিয়ে হবেটাকী শুনি?’
মা ‘ওরে আমার ছেনাল গুদমারানী দিদি আমার ছেলের বাঁড়া গুদে নিয়ে মাই টেপন খেতে খেতে দেখইনা এটা দিয়ে তোমার এই রেন্ডি মাগী বোনটা কি করে।’
এই বলে মা টেপির দিকে ঘুরে বলল ‘এই মাগী এদিকে আই দেখি। যেভাবে বলবো ঠিক সেভাবে কাজ করবি। দেখি…’
এটা বলে মা টেপি মাসিকে স্ট্রপনতা পড়িয়ে দিলো। মা এবার মাসিকে বলল ‘দেখলেতো দিদি দুটো বাঁড়া পেয়ে গেলুম। এবার হবে আসল খেলা। টেপি শোন তুই খোকাকে খেয়াল কর। খোকা যেভাবে দেওয়ালে হেলান দিয়ে দিদিকে গাঁথছে তুইও এই বস্তায় হেলান দিয়ে আমার পোঁদে এটা গেঁথে নিবি ঠিক আছে?’
‘আচ্ছা দিদি।’
‘নে তুই দুপা ছড়িয়ে বোস আমি ডিল্ডোটাই চড়ে বসছি।’
টেপি মার কথা মতো বসে পড়তে মা ডিল্ডোটার উপর বসতেই আস্তে আস্তে ঠাপ দিতে লাগলো। মা ঠোঁট কামড়ে চাপ দিতে দিতে পুরো ডিল্ডোটা পোঁদে গিলে নিয়ে টেপির বুকে পীঠ এলিয়ে দিলো। মা আর টেপি আমাদের মুখো মুখী। আমাকে আরাম করে চোদন খেতে দাও। তুমি জাননা তোমার এই বোনটা কতো বড়ো খানকি মাগী। আমার মতো খানকি কটা আছে শুনি?

No comments:

Post a Comment

'