সতর্কীকরণ

আপনার যদি ১৮+ বয়স না হয় তবে দয়াকরে এই সাইট ত্যাগ করুন! এই সাইটে প্রকাশিত গল্প গুলো আমাদেব় লেখা ও ইন্টারনেট থেকে সংগ্রহ করা, শুধু আপনাকে সাময়িক আনন্দ দেয়ার জন্য!

Sunday 5 April 2020

আমার দুধওয়ালী মা

কলেজ শুরু হয়ে গেছে মন্দারমণি থেকে ফিরে এসেছি প্রায় মাস এখন মায়ের সাথে সম্পর্ক পুরো আলাদা … সেই সম্পর্কটা কি করে হল পরে বলছি … তবে রীসেংট্লী অনেক ঘটনা ঘটেছে তার কথা শোনায়।
দু দিন আগে। ভোর বেলা ঘুম থেকে উঠি রোজকার মতো।ঘড়ির কাটা সকালটার দিকে ইসারা করছে… তাড়াতাড়ি উঠে পরি… নইলে আবার লেট হয়ে যাবো কলেজের জন্য… বাথরুমে ঢুকে সকালের কাজ সেরে বাইরে বেরিয়ে বিছানাটা ঠিক করে ব্রেকফাস্ট সারতে নীচে নামলাম…বলে রাখি আমাদের দোতলা বাড়ি। কিচেনে গিয়ে বিস্মিত…মা একটা ফিন ফিনে হালকা লাইট গ্রীন ম্যাক্সি পে রান্না করছে। মা’কে এর আগে এতো পাতলা ম্যাক্সি পড়তে দেখিনি… মায়ের বিশাল দুধ যার প্রতি আপনাদেরও আকর্ষন জন্মাবে। সেটা ওই পাতলা ম্যাক্সির উপর অংশে বিশাল খাজ যেমন সৃষ্টি করেছে তেমনি ঝুলন্ত অবস্থায় সংকুচিত দুধের বোঁটা ম্যাক্সির উপর ফুটে উঠেছে।


আমি মুখের লালাটা জিভ দিয়ে চেটে নিয়ে। মায়ের পেছনে গিয়ে দাড়ালাম… মায়ের পোঁদ জোড়ার মাঝে একটু ম্যাক্সির অংশ ঢুকে গেছে… আমি নীল ডাউন হয়ে বসলাম… তারপর এক টানে নীচ থেকে ম্যাক্সিটা তুলে মায়ের মাংসলল বাল ভড়া কালো পাছা উন্মুক্ত করে মুখ গুজে দিলাম। তার মাঝে।
মা – কে কে…?
আমি – আমি গো মা… তোমাকে দেখে আর থাকতে পারলাম না তাই একটু পোঁদ জোড়া চুষে নেবো ভাবলাম… বলে পাছা দুটো ফাঁক করে জিভ দিয়ে পোঁদের ফুটো চাটতে লাগলাম।
মা – সকাল সকাল উঠেই শুরু হয়ে গেছিস। কলেজের লেট হয়ে যাবি যে…
আমি – তুমি ব্রেকফাস্টটা বানাও না আমি একটু চুষে ছেড়ে দেবো।
মা চুপ চাপ বানাতে লাগলো। একটু পরে আমি ম্যাক্সি নামিয়ে ওপরে উঠলাম– দাও ব্রেকফাস্ট আর তুমি এই ম্যাক্সিটা কোথায় পেলে এটা তোমার দুধের ফ্যাক্টারীতো পুরো বড় করে দিয়েছে।।
মা – তোর বাবা এনে দিয়েছে।। এই গরমে আরাম লাগবে।
আমি হেসে বললাম – কিছু না পড়লে আরও আরাম পাবে…
আমি ব্রেক ফাস্ট সেরে তাড়াতাড়ি বেরিয়ে পরি।। কলেজের উদ্দেশে…
আমি কলেজে বেরিয়ে যেতেই বাড়িতে মা পুরো একা। বাবা একটা কাজে দেশের বাড়ি গেছে এক সপ্তাহের জন্যে।।
মা রান্না করতে করতে দরজার দিকে তাকাচ্ছে।। বড়মাসি একটা কাজের মেয়েকে পাঠবে… মায়ের বাড়িতে কাজে হেল্প করতে……
হঠাৎ কলিংগ বেল বেজে ওঠে।মা গিয়ে দরজা খোলে। কিন্তু দরজায় কোনো মেয়ে নয় এক জন ২৮ – ২৯ বছর বয়সী লোক দাড়িয়ে আছে… হাতে পুতলি… মুখে মলিন হাসি।। মাথার চুল খুব কম… পরনে জড়াজির্ণ প্যান্ট ও শার্ট।।
মা – কী চাই আপনার??
লোক – নমস্তে মেমসাব।। আমি খোকন আসলে আমার বোনের আজ এখানে কাজে যোগ দেবার কথা কিন্তু ও খুব অসুস্থ আর কাজের খুব দরকার… তাই ওর যায়গায় আমি এসেছি…
মা – কিন্তু আমি তো কাজের মেয়ে চাই। আমি তোমায় নিতে পারবো না।।
খোকন কাঁদ কাঁদ মুখে – বিশ্বাস করূন মেমসাব আমার বাড়িতে টাকার খুব দরকার। ওর হঠাৎ শরীর খারাপ হলো আমি অনেক আশা নিয়ে এসেছি দয়া করে কাজ করতে দিন।
মা ওই লোকের অবস্থা দেখে কস্ট হলো… ঠিক আছে তুমি কাজ করতে পার… ভেতরে এসো।।
লোকটা ভেতরে এলো। এর মধ্যেই মায়ের বিশাল দুধের দিকে তার নজর গেছে যা ওই ম্যাক্সিতে উন্মুক্ত অবস্থায় চলার সাথে দুলছে। লোকটার চোখ ওই দেখে ঠিকড়ে বেড়ছে। যেন গুপ্তধন দেখেছে।
মা – শোনো আমি, আমার বর আর আমার ছেলে থাকে… রীসেংট্লী বর কলকাতায় নেই দেশে গেছে… আর সকালে ছেলে বেরিয়ে যায় কলেজে তুমি।। কিন্তু আমায় বাড়ির সব কাজে হেল্প করবে…
খোকন মনে ভাবে – উফফফ কী মাল আছে এই মেমসাব এর…বাড়িতে কেউ থাকে না… ওরে তোকে সবেতেই হেল্প করবো।। ঠিক আছে মেমসাব…যা বলবেন।।
মা – চলো তোমায় তোমার থাকার জায়গা দেখিয়ে দি
মা খোকনকে গেস্ট রূমটা দেখিয়ে দিলো…
– খোকন এখানে আজ থেকে থাকবে তুমি… তুমি তৈরী হয়ে নাও তারপর কিচেনে এসো অনেক কাজ আছে।।
মা চলে যেতেই… খোকন মায়ের দুধের কথা ভাবতে লাগলো।। ভাবতেই বাড়াটা শক্ত হয়ে এলো… খোকন মনে মনে চিন্তা করে নিলো এমন সুযোগ স্বয়ং ভগবান দিয়েছে সে জীবনে দেখেনি এতো বড়ো দুধের দোকান…
ও তাড়াতাড়ি কিচেনে গেলো… ঢুকে দেখে মা ওই পাতলা ম্যাক্সি পড়ে রান্না করছে… বিশাল দুধ সংকুচিতও হয়ে ম্যাক্সিতে ঝুলছে যেন দুটো বড়ো পাকা পেপে… আর পোঁদ জোড়া পরিষ্কার খাঁজ সৃষ্টি করেছে…
খোকন জিভ চেটে নিয়ে – মেমসাব কী কাজ করতে হবে?
মা – তুমি এসে গেছো… ওই ফ্রিড্জ থেকে আলু গুলো বের করে কেটে ধুয়ে রাখো রান্না করতে হবে
খোকন।।আলু বের করে মা’র পাশে গিয়ে দাড়ায়।। ছুরি দিয়ে খোসা ছাড়াতে থাকে আর আড় চোখে মায়ের দুধ দেখতে লাগে।
মা আর খোকন গল্প করতে করতে কাজ করতে লাগে।। আর খোকন চিন্তা করতে লাগে মায়ের দুধ ওর মুখ চলিলা ফেরা করছে।
দুপুর বেলা। খোকন মাটিতে বসে আছে।আর মা সোফাতে বসে আছে… সামনে টিভি চলছে…
মা বলল খোকন তুমি বসে টিভি দেখো, বেলা হয়ে এলো আমি স্নানটা সেরে আসি।
খোকন – ঠিক আছে মেমসাব…
মা উঠে গেলো… আমাদের বাড়িতে দুটো বাথরুম একটা ফাস্ট ফ্লোরে আরেকটা মা বাবার রূমে আছে দোতলায়…
মা উপরে চলে গেলো… খোকন দেখলো মা ঘরে ঢুকে গেলো… খোকন ভাবতে লাগলো… মা একটু পরেই বাতরূমে গিয়ে ওই দুধের জাগ দুটো উন্মুক্ত করবে সাবান দিয়ে ঘসবে।। দলাই মালাই করবে। তারপর ওই কালো বালে ভরা গুদে আঙ্গুল ঢুকিয়ে খেঁচবে।। পোঁদে সাবান দেবে।
কখন যেন কল্পনার দুনিয়ায় হারিয়ে গেলো খোকন।।সময় কেটে গেলো।। হঠাৎ ওপর থেকে ডাক এলো।। খোকন ও খোকন …
খোকন শীঘ্রয় বাস্তবে ফিরল।। বুঝলো এতক্ষণ কী কল্পনায় না করছিলো… সারা দিলো – জি মেমসাব…
ওপর থেকে মা ডকলো – খোকন একটু ওপরে এসো তো।।
খোকন ভাবে আবার কী হলো।। এতক্ষণ তো কাজ করলো।। যাই হোক ধীর পায়ে সে ওপরে উঠলো।। মায়ের ঘরের দরজা ভেজানো।। ও ন্যক করলো।।
মা – ভেতরে এসো।।
খোকন দরজা খুলে ভেতরে ঢুকে স্তব্ধ, চোখ জোড়া ফেটে বেরিয়ে এলো।। মন বলছে স্বপ্ন দেখছে কিন্তু এ তো বাস্তব।। মুখ খুলে গেলো বিভিশিখা দেখে।।
মা দরজার দিকে পিট করে দাড়িয়ে পরনে সায়া আর একটা সাদা ব্রা পড়া … লম্বা চুল পিঠে উন্মুক্ত ভেজা চুল দিয়ে জল গড়িয়ে পড়ছে… খোকন দেখলো ব্রা এর সামনেটা বিশাল মাপের একটা পাহাড় সৃষ্টি হয়েছে।। এখনো ব্রা লাগানো হয় নি… ব্রা এক সাইজ় বিশাল। সায়াটা সবুজ রংএর … পোঁদ স্নান এর পর ভিজে আছে তাই সেই অংশে সায়া ডীপ সবুজ্ রং নিয়ে পাছার সাথে চিপকে আছে……
মা – খোকন দেখো তো ব্রাটা লাগাতে পারছি না… লাগিয়ে দাও তো।।
খোকন চুপ।। কী করবে বুঝতে পারছে না… বুকে ধুক ধুক শুরু হয়েছে… হাত কাঁপছে… ধীর পায়ে সে এগিয়ে এলো… চুলটা সরিয়ে ভেজা পিঠে হাত রাখতেই শরীরে যেন বিদুৎ খেলে গেলো… হাত নরতেই চাইছে না… ব্রা এর দুই প্রান্ত টেনে লাগাতে গিয়ে দেখতে পেলো যতো টানছে… সামনে দুধ জোড়া ব্রা ফাটিয়ে উপর দিয়ে তত বেরিয়ে আসছে…
মা – কী হলো খোকন লাগিয়ে দাও…
খোকন কাঁপা কাঁপা গলায় বলে – না মানে ছোটো হচ্ছে বোধ হয়…
মা – সে কীরে তা তো হতে পারে না… সেদিনই তো কিনলাম ৪৪ কাপ এর ব্রাটা এর বড়ো তো পেলামও না দোকানে।।
খোকন চুপ মুখ বিস্মিত উন্মুক্ত।। বলে কী মেম সব ৪৬ সম্ভবত লাগবে?।। এতো দুধ নয় দানব…
খোকন কাপা গলায় ভালো – মেমসাব ৪৬ হ তো বিশাল ব্রা।।আপনার এতো বড়ো লাগে।।
মা – হেসে ওঠে – হ্যাঁ খোকন আমার দুধ জোড়া একটু বেশি বড়ো তো তাই বড়ো ব্রা পড়তে হয়…
খোকন – কিন্তু আপনি কী কোথাও যাবেন হঠাৎ ব্রা পড়ছেন…
মা – হ্যাঁ খোকন আমি একটু পাড়াতে এক বাড়িতে যাবো… নাও হুকটা লাগিয়ে দাও…
খোকন যতো জোরে পারে টাইট করে লাগিয়ে দেয় যেন দুধ জোড়া যত পারে উপর দিয়ে দেখা যায়… মাও প্রতিবাদ জানায় না…
ব্রা লাগিয়ে দিলে মা ঘুরে দাড়ায় খোকন এর দিকে।। খোকন মায়ের সামনেটা দেখে প্রায় আতঙ্কিত হবার উপায় তার পড়েনের বারমুডা ভিজা যায় মাল এ।। মায়ের কালো দুধ জোড়া সাদা ব্রা এর দু পাস দিয়ে উপর দিয়ে ফেটে বেড়ছে… আর মায়ের বড়ো গভীর নাভিটা চর্বি নিয়ে টাইট সায়া ঝুলে রয়েছে…
খোকন প্রায় পাগল হয়ে যায়… বোঝে এখানে থাকলে নিজেকে সামলাতে পারবে না তাই চলে যায়… ঘর থেকে বেরিয়ে সোজা নীচের বাতরূমে ঢোকে।। প্যান্ট খুলতেই দেখে প্যান্ট মালে ভরা বাড়াটা ৯ ইঞ্চি লম্ব হয়ে দাড়িয়ে আছে… আরও মাল বেড়বে… এমন দৃশ্য রোজ রোজ দেখা যায় না।খোকন খিঁচতে শুরু করে… মায়ের দুধ নাভির কথা ভেবে আবারও ঘন মাল বেরিয়ে আসে বাড়া দিয়ে।।
প্রায় ১০ মিনিট পর বাথরুম থেকে বেরিয়ে নিজের ঘরে গিয়ে প্যান্ট পাল্টিয়ে ফিরে আসে।। শীঘ্রয় মা একটা সাদা ব্রায়ের উপর কালো স্লীভলেস ব্লাউস যার উপর দিয়ে বিশাল দুধের উপছে পড়া দৃশ্য…।আর একটা পাতলা শিফন এর শাড়ি সবুজ রংএর যা দিয়ে বৃহত নাভিটা দৃশ্যমান… এমন সাজ যা দেখলে যে কোনো লোক চুদে দেবে।
মা বলল – খোকন খেয়াল রেখো বাড়ির আর আমার খুব দেরি হবে না তবু বাবু অর্থাত্ আমার ছেলে যদি চলে আসে তাহলে ভালো আমি রীতার বাড়ি গেছি…
মা চলে যায়… খোকন দরজা বন্ধও করে দৌড়ে মায়ের ঘরে যায়… মায়ের ঘরে গিয়ে ড্রেসিংগ টেবল এর শেল্ফ থেকে বিশাল একটা লাল ব্রা আর একটা লাল প্যান্টি বের করে… তার পর মায়ের বিছানায় শুয়ে সেই ব্রা আর পনটির গন্ধ শোঁকে… মুখে দেয়।। চাটতে থাকে… বাড়ায় প্যান্টিটা জড়িয়ে খিছতে থাকে… তারপর ঘন মাল প্যান্টি আর ব্রা তে ভরিয়ে দেয়।
প্রায় ১৫ মিনিট পর সে উঠে বসতেই মাথায় আসে এই ব্রা প্যান্টি মেমসাব পেলে অবস্থা খারাপ হবে। বাতরূমে গিয়ে পরিষ্কার করে কিন্তু ব্রা তে কিছু মাল এর দাগ থেকে যায় যা নরেনের চোখে পড়ে না… সে কেচে দিয়ে বারান্দায় শোকাতে দেয়… তারপর নিজের ঘরে চলে যায় ঘুমাতে।
রাতে খোকন , আমি বসে টিভি দেখছি… মা রান্না ঘরে… এর মধ্যেই খোকন এর সাথে আমি বেশ মানিয়ে নিয়েছি… খোকনও বেশ মানিয়ে নিয়েছে…
রাত ৯টা আমি টিভিতে একটা ইংগ্লীশ ফিল্ম দেখছিলাম। ।সেখানে সেক্স সীন শুরু হয়… খোকন নরেচরে বসে।। হাঁ করে গিলতে থাকে। আমি ওর ভাবগতি দেখে হেসে উঠি।।
– কী গো খোকন দা চোদাচুদির দৃশ্য দেখেই এতো আনন্দ…
– আমি ভাবছি বাবু এতো লোকের সামনে এরা করছে লজ্জা নেই।।
– ওমা লজ্জা কী এতো সিনিমা অভিনয় করছে… আর আমাদের আনন্দ দেয়াই তো এদের কাজ। তা তোমার এই মেয়েটাকে কেমন লাগছে।
– তা বাবু সত্যি কথা বলতে কেমন যেন শুকনো মতো… দুধ দুটো প্রায় নেই বললেই চলে… আর চর্বি বলে তো কোনো কিছুই নেই।
– তা একজন নায়িকা স্লিম হবে না… তোমার কী মোটা মাইয়া পছন্দ।।
খোকন লজ্জা পায়… – তা বাবু সত্যি বলতে কী।চুদবার জন্য আদর্শও মেয়ে হলো যার নাভি পেটে চর্বি থাকবে… বড়ো পোঁদ থাকবে… আর দুটো বড়ো বড়ো দুধ থাকবে চোসার জন্য। তবে না মজা।।
আমি ভালই বুঝলাম এর মধ্যেই খোকন এর চোখ কী পাবার আশায় চলে গেছে… আমিও উত্তেজিতো হলাম কারণ খোকন তো জানে না আমার মা কী রকম রেন্ডি। তাই এবার থেকে খোকন এর সামনে না না রকম ভাবে মায়ের সাথে নস্টামি করবো যাতে খোকন উত্তেজিতো হয়…আর মা যে বাধা দেবে না তা জানা আছে।।
পরের দিন সকাল ৮টা ……
আজ কলেজ ছুটি… কী একটা ফেস্ট আছে… তার তোরজোর চলছে।। আমি কিচেনে এলাম… দেখি মা একটা হোয়াইট স্লীভলেস ম্যাক্সি পড়েছে যার মধ্যে বিশাল দুধ ভড়া ডেরী দুটো ঝুলিয়ে রেখেছে। খোকন বা দিকে বেসিনে প্লেট পরিষ্কার করছে…
আমার মাথায় খোকন কে উত্তেজিতো করার প্ল্যান এলো… আমি কিচনে গেলাম… খোকন আমায় দেখে কিছু বলতে গেলো… কিন্তু আমি ওকে ইসারায় চুপ করতে বলি। তারপর মায়ের পেছনে গিয়ে দাড়ায়…খোকন ভাবে মাকে সার্প্রাইজ় দেবে বলে ও তাকিয়ে থাকে।।
আমি এবার এক ঝটকায় পেছন থেকে মায়ের দুটো দুধ চেপে ধরি… মা অবাক হলেও খোকন যেই প্রকারে বিস্মিত হয় আর তার চোখ যেই প্রকারে উত্তেজনায় বড়ো হয় তা বলার মতো নয়।
মা – কে রে …??
আমি – বলো তো কে…
মা – সকালে উঠেই যতো সব বদমায়েসি তোর মাথায় আসে… ছাড় আমার দুধ।।
আমি সকালে উঠে একটু দুধ খবো না…
মা – তুই না এমন অসভ্য হয়েছিস বাড়িতে একজন লোক আছে তার সামনে এসব।। ছাড় এখন আর ব্রেকফাস্ট কর…
আমি খোকন এর দিকে তাকিয়ে বুঝি আমার কাজ সফল… কারণ সে অবাক এই ঘটনার পর… আমি মা’কে ছাড়ি তার পর খোকন কে বলি – খোকন দা আমার খাবারটা দিয়ে দাও।।
খোকন তখনও আমার দিকে এক নগরে তাকিয়ে
আমি – কী হলো খাবারটা দাও…
খোকন এর হুশ ফেরে – হ্যাঁ হ্যাঁ হ্যাঁ দিচ্ছি …বলে ওভেন থেকে গরম করা স্যান্ডউইিচটা বের করে প্লেটে আমায় দেয়… আমি নিয়ে বেরিয়ে আসি কিচেন থেকে আর যাই নিজের ঘরে… এও জানি খোকনদা কিছুক্ষন এর মধ্যেই নিজের বিষ্ময় কে প্রকাশ ঘটাতে আসবে আমার কাছে…।।
একটু পরেই আমার ঘরে দরজায় ন্যক হয়…আমি জিজ্ঞাসা করি – কে?
ওপার থেকে খোকন দার আওয়াজ – আমি গো বাবু তোমার ঘরটা পরিষ্কার করতে এলাম।।
আমি – দরজা খোলাই আছে এসো…
খোকন দা ঘরে ঢোকে … তার মুখ চোখ বলছে ভেতরের উত্তেজনা কী ভাবে চেপে আছে।।
তুমি তো আজ বাড়িতেই থাকবে তা তোমার ঘরটা এখন ঝাট দিয়ে দি।।
আমি – হ্যাঁ দিয়ে দাও।। আমি খাটে বসে খবর এর কাগজ পড়তে থাকি… আড় চোখে দেখি খোকন দা উষ্খুস করছে কিন্তু রসা পাচ্ছে না জিজ্ঞাসা করতে।।
আমি – তুমি কী কিছু বলবে আমাকে?
না মানে এই আর কী একটা কথা বলার ছিলো কিন্তু তুমি যদি কিছু মনে করো আসলে তোমার মা’কে নিয়ে তো…
আমি – আরে বলই না আমি কিছু মনে করবো না মা’কে নিয়ে কিছু বললে খোকন দা এবার আমার কাছে এসে দাড়ায় – বাবু তুমি তোমার মায়ের দুধ চেপো এখনো।।
আমি – ঊ এই ব্যাপার …তা আমি তো আমার মায়ের দুধ যখন ইচ্ছা টিপি…
খোকন – কী বলছও মেমসাব এখনো তোমায় দুধ চিপতে দেয় বারণ করে না।
আমি – ওমা বারণ করবে কেনো আমি তো দুধ চিপি দুধ কামরাই।। পোঁদ চিপি।। নাভি চুসি সবই করি।। বারণ করে না। তুমি দেখলেই তো
খোকন অবাক – রলো কী বাবু তুমি এই সব করো মায়ের সাথে আর মা বারণ করে না… এও হয় নাকি।।
আমি – আচ্ছা তুমি বিশ্বাস করছও না ঠিক আছে আমি তোমার সামনেই দুপুরে রান্না ঘরে মায়ের পোঁদ চিপব দুধ কামড়াবো দেখি তুমি বিশ্বাস করো কিনা তাহলে।।
খোকন – তাই নাকি তুমি এ সব করবে আমি বিশ্বাসই করতে পারছি না আচ্ছা দেখবো তাহলে।।
খোকন দা এর পর চলে যায়। আমি বুঝি খোকনকে উত্তেজনার চরমে নিয়ে যেতে হবে দুপুরেই। এতে ও আরও ফ্রাঙ্ক হবে আমার সাথে।।
দুপুর ২ টো।।
আমি খেতে নামলাম। গিয়ে দেখি মা একটা স্লীভলেস (ব্রা ছাড়া) ব্লাউস আর একটা ঘরের পুরানো শাড়ি পড়ে বাসন মাজছে।।
আমি দেখি ঘরে খোকন দা নেই… আমি খোকনদার ঘরে গিয়ে দেখি সে শুয়ে আছে…
আমি – কী গো শুয়েই থাকবে দুপুরে একটা চ্যালেঞ্জ ছিলো না… তা চলো মা তো কিচেনে…
খোকন দা – এক ডাকে পুরো দরজার সামনে – আমি তো ভাবছিলাম বাবু বোধয় ভুলে গেলো। তা চলো দেখি সত্য কী।।
আমি খোকন দা কে নিয়ে কিচেনে ঢুকি আমি বলি – খোকন দা তুমি ফ্রিজের কাছে গিয়ে দাড়াও। মা দেখলে বলো জল খাবে…
খোকনদা তাই করলো
মা – কী হলো খোকন
খোকন – মেমসাব ওই একটু জল খেতে এলাম…
এই সময় আমি মায়ের পেছনে এসে হাঁটু গেড়ে বসি… তারপর দুটো হাত দিয়ে চেপে ধরি মাংসল পাছা যুগল ।
মা – কে কে ?
আমি – আরে তোমার পাছা খাওয়া সুপুত্র।
মা – ওফ তোকে নিয়ে পারছি না… আবার শুরু করেছিস।।
আমি – মা একটু মজা নিতে দাও তো। একটু পরেই বেরিয়ে যাবো আজ কিছুই তো করি নি…
মা – তাই বলে খোকন এর সামনেই এসব করা।।
আমি – ওফ খোকন দা আবার কী ভাববে। ও তো পরিবার এর মধ্যেই আর মা’কে ছেলে আদর করছে এতে ভাবার কী… কী বলো খোকন দা…
খোকন দা কী বলবে তার কথা গলায় আটকে গেছে – হ্যাঁ হ্যাঁ ঠিকই তো মেমসাব বাবু ঠিক বলেছে…
মা – খোকন তুমিও ওকে প্রশয় দিছ… আর পারি না। নে তাহলে…
আমি সঙ্গে সঙ্গে।।মায়ের পাছায় কামড়ে দি… তার পর শাড়ির নীচ দিয়ে ভেতরে মাথা ঢুকিয়ে দি।। আর পোঁদের ফুটো চাটতে থাকি…
মা – ওফ তুইও না যাতা।।
আর ওদিকে খোকন প্রায় পাগল হবে হবে।।
আমি শাড়ি থেকে মাথা বের করি… তারপর উঠে দাড়িয়ে মায়ের পেছন থেকে ব্লাউস শুদ্ধু দুধ চিপতে থাকি। তার পর মা’কে ঘুরিয়ে দাড় করাই… আর এক কামড় বসাই ব্লাউসের উপর দিয়ে দুধ এর বোঁটার উপর…
মা চেঁচিয়ে ওঠৈ – পাগল কোথাকার এতো জোরে কামরায়।।
আমি মা’কে চুপ করাতে মায়ের ঠোট নিজের ঠোটের মধ্যে নিয়ে চুমু খায়…
মা – তুই কী আর কোনো মেয়েকে পাস না… সারা দিন আমার মাই জোড়ার উপর হামলা করিস
আমি – যা হালুয়া তোমার উপর হামলা চালাবো না তো কার উপর চালাবো এরকম বৃহত বড়ো দুধ কজন মানুষ পায় হাতে… কী বলো খোকন দা।
খোকন দা তো এতক্ষণ যেন স্বপ্নৈর দুনিয়ায় ছিলো… চোখ বিস্ফোরিত, মুখ খোলা আর লালা পড়ছে…প্যান্টের সামনেটা তাবু হয়ে আছে ।আর এই সময় এই প্রশ্ন।। কী বলবে তা সে বুঝতেই পারছে না।।
খোকন দা তোতলাতে তোতলাতে বলে – হ্যাঁ মানে বাবু তুমি ঠিকে বলেছো মেমসাব এর দুধ সত্যি বৃহত আর তুমি তো ওনার ছেলে তুমি যখন চাও ধরতে পার।
আমি – দেখলে মা খোকনদাও জানে তোমার দুধ কী বিশাল বড়ো আর আমি কেনো এমন করছ।
মা – খোকন তুমিও বাবুর সাথে সঙ্গো দিচ্ছো… তা ঠিক বটে আমার দুধ বড়ো তবে এরকম ভাবে যখন তখন টিপলে ভালো লাগে…
খোকন দা – তা মেমসাব এরকম দুধ দেখলে কে না ধরবে বলুন। শুধু বাবু কেনো যে কেউ পারলেই টিপবে।।
আমি এর মধ্যে আবার কামড়ে দিয়েছি মায়ের দুধের ব্লাউসের উপর থেকে উন্মুক্ত অংশে…
তারপর নীচ থেকে ওজন করার মতো ব্লাউস শুধু মাই তুলে ধরলাম তাতে ব্লাউসের উপর দিয়ে কালো দুধ জোড়া অনেকটা ফেটে উঠলো…
আমি – তা খোকন দা বলো তো এর ওজন কী রকম হবে…
খোকন দা – তা বাবু মেমসাব এর দুধ এক একটা ৪ কিলো মতো হবে।
মা – তা খোকন তুমি খুব খারাপ বলো নি ওরকমই ওজন ওগুলোর… ভাবো তো কী কস্ট হয় দুটো ৪ কেজির বোঝা বুকের উপর ঝুলিয়ে রাখতে…
খোকন দা – তা অবস্যই ঠিক …তবে বাকিরা তো আনন্দ পায়।। মেমসাব।।(হালকা হাসে)মা লাজুক মুখ করে।
আমি তারপর মা’কে ছেড়ে দি…আর নিজের ঘরে চলে যাই।। খোকন দাও নিজের ঘরে যায়।। আশা করি বুঝতেই পারছও কেনো…
রাত ৮টা:
আমি বাড়ি নেই। বন্ধুর বাড়ি গেছি… বাড়িতে মা আর খোকন দা। মা নিজের ঘরে… খোকনদা কিচেন থেকে হঠাৎ মায়ের ডাক পায় – খোকন একটু ওপরে এসো তো…
খোকন রান্না করছিলো তাড়াতাড়ি হাত ধূইয়ে উপরে গেলো। দেখে মা সেই পাতলা দুধ ঝোলানো সবুজ ম্যাক্সিটা পড়ে আছে হাতে একটা টাওয়েল আর সাবান…
খোকন দা মায়ের দুধের দিকে একদৃষ্টিষ্টে তাকিয়ে থেকেই বলল – কী হয়েছে মেমসাব…?
মা – আরে খোকন দেখো তো বাথরুম এর শাওয়ারটা কি হলো জল পড়ছে না আমি একটু ফ্রেশ হবো ভাবলাম…
খোকন – ঊ আচ্ছা আমি দেখছি…
খোকন বাতরূমে ঢুকল তারপর শাওয়ারটা দেখতে লাগলো… মাও বাতরূমে ঢুকে দাড়িয়ে আছে…
খোকন শাওয়ারের কলটা খুলে রেখেছিলো… আর শাওয়ারের পাইপটা চেক করছিলো।। পাইপের একটা জায়গা জোড় দিয়ে টাইট করতেই শাওয়ারে দিয়ে হঠাৎ জল পড়তে লাগলো… কিন্তু তাতে যে জিনিসটা হলো তা হলো শাওয়ারের নীচে দাড়ানো মা পুরো ভিজে গেলো………
মায়ের ম্যাক্সি পুরো ট্র্যান্স্পারেংট হয়ে বিশাল দুধ, পেট, নাভি, পাছার সাথে পেস্ট হয়ে গেলো আর মাকে পুরো উলঙ্গ প্রকাশ করলো।
খোকন পুরো স্তম্ভিত… সে নিজের চোখ কে বিশ্বাস করতে পারছে না ।। এতো বড়ো দুধ কী সম্বব সে কী সত্যি দেখছে…
খোকন মায়ের সামনে দাড়ায়।। – মেমসাব আপনার দুধ এত বড়ো!!!! মা গো আমি জীবনে এতো বড়ো দুধ দেখিনি… কী করে হতে পারে… বলে দু হতে চিপে ধরে দুটো দুধ
মা – ও মা খোকন তুমি এ কী করছ।।?
খোকন – ক্ষমা করবেন মেমসাব কিন্তু আমি নিজেকে রুখতে পারছি না আমি এই দুধ আজ খেয়েই ছাড়ব…।
মা হাঁসে – আচ্ছা তাই নাকি তা দেখি তোমার ক্ষমতা … আমি তোমায় পার্মিশান দিলাম…
খোকন তো যেন না চাইতেই জল পেলো সে জীবনে ভাবেনি এতো সহজে মেমসাব এর দুধ পাবে… সে এক ঝটকায় ভেজা ন্যাকরা হয়ে যাওয়া ম্যাক্সিটা ছিড়ে দুধ দুটো উন্মুক্ত করে দিলো আর সে দুটো আপন মনে ঝুলতে লাগলো।
খোকন পাগল এর মতো দুটো দুধ এক সাথে মুখে পুরে দেবার চেষ্টা করতে লাগলো।আর দু হাত দিয়ে পাম্প করার মতো টিপতে লাগলো…।
মা – – – – আআআআ আসতে…।।আআআআআঅ খোকন আস্তে
খোকন যেন কিছুই শুনতে পারছে না।।
সে এবার দুটো দুধের বোঁটা একসাথে কামড়ে ধরলো… নখ দিয়ে খামছে ধরলো বিশাল মাটির তাল দুটো……
মা চেঁচিয়ে উঠলো ব্যাথায়, আনন্দে ও যন্ত্রনায়……
খোকন এবার মুখে দুধ জোড়া রেখেই নিজের প্যান্টটা এক হাতে খুলে ফেলল… তারপর তার ঠাটানো ১০ ইঞ্চির বাড়াটা প্রকাশ করলো মায়ের সামনে… মা তো যেন স্বর্গ দেখতে পেলো।।
মা – খোকন তুমি এই যন্ত্র লুকিয়ে রেখেছিলি… তুমি তো দোষী তোমায় আমি শাস্তি দেবো আজ তোমার বাড়ার সব মাল আমি শেষ করে দেবো…
খোকন তাই নাকি রে হারামী তা হলে দি বলে মা’কে জোড় করে বসিয়ে দেয়… মাও এক ঝটকায় পুরো ১০ ইঞ্চি বাড়াটা যতোটা পারে মুখের অন্তরে প্রবেশ করিয়ে চুষতে থাকে… আর খোকন মায়ের মাথার পেছনটা ধরে ঠেলতে থাকে বাড়ার মধ্যে…
শীঘ্রয় মায়ের মুখ মালে ভর্তি হয়ে যায়… কিছুটা পেটে গেলেও।। বেশিটায় মুখের পাস দিয়ে বেরিয়ে আসে…
মা বলে শালা গন্ডু বাড়ায় কী মাল এর ফ্যাক্টারী খুলেছিস… কিছুটা আমার গুদের আর পোঁদের জন্য রাখ…
এই কথাটা শোনার জন্যই যেন অপেক্ষায়ে ছিলো খোকন।।
এক ঝটকায়।। মা’কে শুয়ে দিয়ে পা দুটো কাঁধের উপর তুলে নিয়ে বাল ভড়া গুদেতে নিজের জিভ ঢুকিয়ে দেয়…
নিজের মনে চুষতে থাকে গুদ আর তার গন্ধে মাতোয়ারা হয় খোকন। আর গুদ চোসার সাথে দুই হাতে দুধ জোড়াকে ময়দা মাখার মতো দলাই মলাই করতে থাকে…
তারপর মুখটা তুলে মায়ের গভীর বড়ো চর্বি ভড়া নাভিতে কামড়ে দেয় খোকন।।
মা যেন এতে হিংস্র হয়ে ওঠে… সে নাভির মধ্যে খোকন এর মুখ চেপে ধরে আর খোকন নাভি কামড়ে ধরে সাক করতে থাকে চাটতে থাকে।।
তারপর তার ঠাটানো বাড়াটা মায়ের গুদমহলে প্রবেশ ঘটায়… আর থপ থপ করে জোড়ে চুদতে থাকে আর দু হাতে দুধের সাথে খেলতে থাকে… নাভি চুষতে থাকে মা’কে সারা গায়ে কামড়াতে থাকে বিশেষ করে মায়ের নাভির নীচের চর্বিতে……
শীঘ্রয় গুদ খোকন এর মালে ভরে যায়……খোকন বলে – এই রে মাল যে গুদে ফেলে দিলাম…
মা – ও ঠিক আছে কিছু হলে দেখা যাবে।
খোকন এবার বাড়াটা বের করে মা’কে উল্টো করে শোয়ায় আর মায়ের পোঁদ জোড়া ফাঁক করে পাছার ফুটোতে লালা দিয়ে ভিজিয়ে তার মধ্যে খোকন এর ডান্ডা প্রবেশ করায়।।
মা চেঁচিয়ে ওঠে খোকন আরও জোড় দেয়… আর ঝুলন্ত মাই খামছে ধরে…।।
এই ভাবে এক ঘন্টা চলে চোদাচুদি… যখন সব শেষ হয় তখন মায়ের সারা শরীরে নখ, দাঁতের চিহ্ন… মুখ দুধ মালে পরিপূর্ণ… গুদ দিয়ে মায়ের রস খসে গেছে।। তার ভেতরে খোকন এর মাল নিয়ে মা পরিশ্রান্ত হয়ে শুয়ে … আর খোকন সেই শরীর এর উপর দুধের উপর মাথা দিয়ে শুয়ে আছে……আর আপন মনে শাওয়ার এর জল বয়ে যাচ্ছে……… যেন সেই জল এক নতুন দিশায় এক নতুন সূত্রপাতের চিহ্ন নিয়ে বয়ে যাচ্ছে ।।হয়তো এই জলের ধারার মতো বয়ে যাবে মায়ের কাহিনী এক নতুন দিশায়……
এখন খোকন দা মা’কে যখন খুশি চোদে…বাড়িতে আমি থাকি বা খোকন দা মা এক মুহুর্তো চোদন থেকে রেহই পায় না। এমনই এক দিনে আরেক ঘটনা ঘটলো।
দুপুর বেলা খাওয়া হয়ে গেছে প্রায় ৩টে বাজে। জুলাই মাস এর মাঝা মাঝি আকাশ মেঘলা বৃষ্টি হবে।। বাড়িতে খোকন আর মা আমি তিন জন… বাবা আউট অফ টাউন।
মা ছাদে গেলো কারণ আকাশ এর যা অবস্থা খুব শীঘ্রয় ঝড় আসবে।। তাই জামা কাপড় গুলো তুলতে হবে।
[এখানে বলে রাখি আমাদের বাড়ির চারপাশে বেশির ভাগই বসতি অর্থাত্ গরীব নিম্নবিত্ত মানুষের বাস ফলে আমাদের চারপাশে উচু বাড়ির অভাব]
মা তাড়াতাড়ি খোকন কে নিয়ে উপরে গিয়ে জামাকাপড় তুলতে লাগলো। এবং কিছুক্ষন এর মধ্যেই তুমুল বৃষ্টি আর ঝড় নামলো ।।জামাকাপড় গুলো নিয়ে দুজন নেমে এলো নীচে।
খোকন – মেমসাব চলুন না একটু বৃষ্টিতে ভিজি…
মা – না না এই বৃষ্টিতে ভিজলেই আবার ঠান্ডা লেগে যাবে…
খোকন – আরে কিছু হবে না চলুন না। তারপর প্রায় জোড় করেই মা’কে খোকন বৃষ্টির মধ্যে…।। অবধারিতো বয়ে যাওয়া স্নিগ্ধ বৃষ্টির রেখা মায়ের সারা শরীরকে ভিজিয়ে দিলো……মায়ের হালকা হলুদ শাড়ি বৃহত পর্বত সমান দুধের সাথে একাকিতো হলো। নাভি ভেজা শাড়ির উপর দিয়ে দৃশ্যমান হলো। আর ছোটো ব্লাউস মায়ের বোঁটাকে উন্মুখতো করার চেষ্টা চালিয়ে যেতে থাকে……
মা সেই ঠান্ডা বৃষ্টির জলকে গ্রহণ করে যেন হাজ়ারও মানুষের অবধারিতো স্পর্শও তার সারা শরীরে খেলা করছে।।
খোকন এই ওবস্তয় মা’কে দেখে নিজে ঠিক থাকতে পড়লো না…একঝটকায় মায়ের আঁচল ধরে টানতে লাগলো আর মায়ের দেহের সাথে শাড়ির বিবেদ ঘটালো।
মায়ের ফেটে বেরনো দুধ ভেজা ব্লাউস ।।দীর্ঘয়িতো নাভি আর মাংসল পোঁদ যেন আরও আকর্ষনিয়ও হয়ে উঠলো…
মা – তাই বলো খোকন কেনো হঠাৎ ছাদে এলে। তা চুদবার জন্য ঘর তো ছিলো…
খোকন – মেমসাব আপনাকে এখন যেমন লাগছে আগে কখনো লাগেনি… আমি এই বৃষ্টির মধ্যে চুদব।
মা – তা বাবু কেও ডাকো ও আজ সকাল থেকে চোদে নি…
খোকন – ঠিক আছে মেমসাব আমি ডেকে আনচী।।
এদিকে আমি টিভি দেখছিলাম এমন সময় খোকন ভিজে এলো ঘরে… বাবু মা ছাদে ডাকছে এখুনি এসো…
আমি টিভিটা বন্ধ করে বিরক্ত হয়েই গেলাম ছাদে খোকনদার সাথে। ছাদে গিয়ে বুঝি কেনো খোকনদা ডাকছে।। আমি এর আগে মা’কে এই রকম ইরোটিক ভাবে দেখিনি। পুরো নগ্ন। কালো এক মূর্তি যেন কালো মার্বেলে ঘেরা। কোনো কামাসূত্রর মূর্তি… যার এক অতিব বৃহত দুধ এর ট্যাঙ্ক ঝুলিয়ে দেওয়া হয়েছে বুকের উপর।আর বৃষ্টির জল সেই দুধ এর থেকে গড়িয়ে নাভির চারপাশ দিয়ে ।বাল ভরা চোদন খেকো গুদে সপে চলেছে।
আমি – মা কী লাগছে তোমায়…উফফফ আমি এমন কোনদিন দেখিনি…খোকন দা… কী বলো
খোকন দা চুপ এক দৃষ্টিতে যেন চোদন দেবীর দর্শন করছে।
খোকন দা এগিয়ে গিয়ে সোজা দুটো দুধের উপর হামলা চালালো। মা’কে নিয়ে গড়িয়ে পড়লো ছাদের মধ্যে। কামড়ে কামড়ে বিদ্ধস্ত করতে লাগলো দুধের ট্যাঙ্ক দুটো…
আমি এর মধ্যে বস্ত্র ত্যাগ করে মায়ের পা জোড়া ফাঁক করে আমার মুখবিবর প্রবেশ করিয়েছি মায়ের গুদের অন্তরালে জীভ।। লালায় ভরিয়ে দিয়েছি সকল বাল……
মা তখন চরম সুখের গুহায় প্রবেশ করেছে… খোকন এর দুধ খেলা আর আমার গুদ খেলা তাকে সুখ যে কী প্রকার দিচ্ছে তা তার চিৎকার বলে দিচ্ছে…
খোকন এবার দুধ কামড়ানোর মাঝেই প্যান্ট খুলে তার কঠিন ১০” ইঞ্চি ডান্ডাটা বের করে… তারপর উল্টো হয়ে শুয়ে মায়ের মুখে বাড়াটা প্রবেশ করিয়ে বেন্ড হয়ে দুধের সুখ নিতে থাকে……
আর মা নিজের মুখে খোকন এর পুরুষাঙ্গর সকল মাল চুষে নেবার চেষ্টা করতে থাকে।
এদিকে আমি মায়ের গুদ হতে নিজের মুখ সরিয়ে মায়ের পোঁদ নিজের দিকে টেনে নিয়ে নিচির বাড়াটা গুদের ভেতরের সুখ নিতে ঢুকিয়ে দিয়ে…সপাটে ঠাপাতে লাগলাম।
হঠাৎ কী মনে হলো মা’কে বললাম…মা তোমার দুধ খাবো…
মা বললে তো রোজ খাস…
আমি – না সত্যিকারের দুধ খাবো…
মা – ওমা বাচ্ছা হলে তখন তো দুধ হয় এখন তো হবে না।
আমি – তা হলে একটা বাচ্ছার জন্ম দাও।
মা – এই বয়সে।। ৪৩ বছর বয়স… আমার।।
আমি – প্লীজ মা বাবাকে আমি বলবো কেনো বাচ্চা দিতে বলছি। আর তোমার পেটে আমার বাচ্চা ব্যাপক হবে।। আর তোমার যা মাই এর সাইজ় যে পরিমান দুধ হবে তাতে পুরো পাড়া খেতে পারবে।
মা খোকন এর দিকে তাকালো… খোকন এর হাসি বলছে খোকন কী উৎসাহিত।
মা হাসলো…
এবং তারপর শুরু হলো মায়ের পেতে বাচ্চা দেবার কাজ…আমি ব্যাপক জোরে ঠাপাতে লাগলাম… খোকন উৎসাহিত হয়ে দুধ কামড়ে ধরলো। আর বাড়া চোষাতে লাগলো…
শীঘ্রয় আমি মাল ফেলার অবস্থায় এলাম… মাও রস খসবার জন্য তৈরী… একসাথে মা আর আমি নিজের নিজের মাল খসিয়ে দিলাম। তার পর বাড়াটা বের করে অনলাম…
এবার খোকন আমার যায়গায় এসে নিজের শক্ত মালে ভরা বাড়াটা মায়ের গুদে ঢোকায় আর আমি মায়ের দুধ জোড়া জড়ো করে তার মাঝে আমার বাড়া দিয়ে ঘষতে থাকি …
আবার মায়ের গুদ রসে ভরে এলে খোকন তার গুদে মাল ছেড়ে দেয়… এতই বেশি পরিমান মাল ফেলে যে গুদ উপচে বেরিয়ে আসছে।
আর আমিও আবার বাড়া শক্ত করে ফেলি দুধের মাঝে ঘষে। খোকন বাড়া বের করতেই আমি মাল আবার ফেলবো বলে বাড়া ঢোকায় মা’র গুদে… আর আমার দ্বিতীয় বার মাল ফেলা সম্পন্ন করি… মা ও আবার রস খশিয়ে দেয়…
তারপর ওই বৃষ্টির স্নিগ্ধ শীতল আশ্রয় কে সম্বল করে শুয়ে পরি… ছাদে তিন জনই… এই আশায় এবার মায়ের পেতেই আমার আর খোকন এর বাচ্ছার জন্ম হবে।।
এই ঘটনা কী গতি নেবে তার কথা না ভেবে এক অভিনব অভিজ্ঞতার কথা চিন্তা করে শুয়ে থাকি আমরা তিনজন নগ্ন মায়ের দুধের উপর।
বাবা ফিরে এসেছে… আর মা যে প্রেগনেন্ট সেই খবরও জেনেছে… তবে বাবা বেশ খুশি…আমিও খুশি মায়ের পেটে আমার বাচ্ছা আশা এ…
সময়টা দুর্গা পূজা… চারিদিকে সাজো সাজো রব।। পরসু পঞ্চমি। কিন্তু এবারে বি্দ্যুৎ এর প্রচুর ঘাটতি হওয়ায় বার বার করেংট অফ হচ্ছে…
রাত ৭ টা। মা খোকন বেড়িয়েছে কেনা কাটা করতে।মায়ের এখন সবে এক মাস চলছে। ফলে দেখে বোঝা যাবে না মা প্রেগনেন্ট। তবে ওই বিশাল দুধটা সাইজ়ে আরও বড়ো হতে শুরু করেছে।
রাত ৮টা মা খোকন বাড়ির ফেরার জন্য একটা অটোতে বসে। খোকন ধারে আর মা মাঝে… মায়ের পরনে একটা টাইট স্লীভলেস ব্লাউস(ব্রা নেই) আর একটা শিফন এর পিংক শাড়ি… শাড়িটার আঁচল দড়ির মতো করে দুটো দুধ এর মাঝ দিয়ে গেছে… ফলে দুধ জোড়া ব্লাউস দিয়ে প্রায় ফাটিয়ে বেরিয়ে আসছে।
রাস্তার প্রতিটা লোক একবার করে সেই দিকে যে তাকিয়েছে তা মা জানে।।খোকন সেই দেখে মায়ের সাথে ঠাট্টা করেছে …
খোকন – কী মেমসাব দুধ জোড়া সবাইকে যেভাবে দেখাচ্ছেন। সত্যি দুধ আসলে সবাইকে খাওয়াবেন নাকি…
মা হেসেছে প্রতিবার………।।
অটোতে বসে অপেক্ষা করছি… এমন সময় দুজন লোক একজন বৃদ্ধ ৬০ বয়স হবে আরেকজন ৪০ আসে অটোর সামনে।
বয়স্ক মানুষ দেখে খোকন বলে – আপনি পেছনে বসূন আমি সামনে বসছি। লোকটা খোকন এর জায়গায় বসে… আর আরেকজন আরেক ধারে বসে।। দু জন এর মাঝখানে মা…
অটো ছাড়ল। অটোর ভেতরটা অন্ধকার।।শীঘ্রয় মা বাঁ দিকের দুধে একটা চাপ অনুভব করলো(যে দিকে ৪০ বছর এর লোকটা বসে)। মা কিছু বলল না… ভাবলো ঝাকুনিতে এরকম হয়ই।।
কিন্তু ক্রমশ ওই চাপটা বাড়তে লাগলো। মা বুঝলো এটা ইচ্ছ করে হছে। কিন্তু মা কিছু বলল না ব্যাপারটা মা’কে বেশ উত্তেজিতো করলো।।
কিন্তু শুধু বাঁ দিক দিয়েই নয় সেই বয়স্ক লোকটাও শীঘ্রয় হাতের কুনই মায়ের দানব ডান দিকের দুধে চেপে দিলো।
দু দিক দিয়ে কুনই এর চাপে দুধ জোড়া ব্লাউসের উপর দিয়ে প্রায় ঠেলে বেরিয়ে আসতে লাগলো…
মা কিছু না বলায় বা রিয়াক্ট না করায় লোক দুটো আরও বোল্ড হয়ে উঠলো। বয়স্ক লোকটা এবার একহাত দিয়ে চেপে ধরলো মায়ের ডান দিকের দুধ।। মা বেশ অবাক হলো তেমনি ওদের এই সাহস মা’কে আরও উত্তেজিতো করলো।।
বৃদ্ধ লোকটা ডান দিকের দুধ চেপে ধরতেই ওপর লোকটাও চেপে ধরে আরেকটা দুধ… দুজনে আরাম করে দুধ জোড়া চটকাতে থাকে।। এবার কমবয়সী লোকটা মায়ের কানের কাছে মুখ এনে বলে
– ওরে মাগী এতো বিশাল দুধ বানালি কী করে… বাপের জন্মে এরকম দেখিনি তার ওপর ব্রাও পরিস নি। তা সবার সামনে টেপন খাবার এতই ইচ্ছা তো কোনদিন রাত ১২ টায় ডাইমংড হারবার ট্রেনে চরিশ ।তোর সব স্বপ্ন পুর্ণ হবে।।
মা অবাক হয়ে গেলো তার কথা শুনে ।।
দুধ চটকানোর মাঝেই নামার জায়গা এসে গেলো… মা নমবে ঠিক এই সময় লোকটা মায়ের হতে একটা কাগজ এর টুকরো দিয়ে দিলো।
মা নেমে গেলো। খোকন কিছুই জানল না।। বাড়ি গিয়ে মা ঘরে ঢুকে কাগজটা খুলল।তা তে একটা ফোন নংবর দেয়া আর তার নীচে লেখা
“তোর বিশাল দুধ এর সঠিক ব্যবহার করতে চাইলে ফোন করিস”
মা অবাক হয়ে গেলো কিন্তু ওই কাগজটা ফেলল না। বরং লুকিয়ে রাখলো। কারণ একটা নতুন অভজ্ঞতা একটা নতুন অজানা পথ এর ইঙ্গিত পেলো মা।
ভাবলো আজ রাতে সবাই ঘুমিয়এ পড়লে ফোন করবে… মা ভাবলো দেখি কী সত্যি ব্যবহার এই বিশাল দুধের।।
রাত ১টা …সবাই ঘুমিয়ে পড়েছে।।মা খাট থেকে উঠলো… নিজের মোবাইলটা নিয়ে আর কাগজ এর টুকরোটা নিয়ে চলে গেলো ছাদে।
বুকের ভেতর একটা ভয় যেমন চলছে তেমনই উত্তেজনার পারদ চড়ছে।। কী বলবে ফোন করে কী ভাবেই বা কথা শুরু করবে…
মা তারপর সাহস সঞ্চয় করে কাগজে দেওয়া নংবরটা ডায়াল করে। কানে ফোনটা দেয় ওপর প্রান্তে রিংগ হছে।। মায়ের হার্টবীট বেড়ে গেছে… রিংগ থেমে গেলো একটা ভাড়ি গলা পুরুষ ওপর প্রান্ত থেকে বলল
– হ্যালো।।
– হ্যালো।।
– কে বলছেন…?
– আমার নাম রমা রায়… আমি আজ অটো করে যাবার পথে এক ভদ্রলোক আমায় এই নংবরটা দেয় ফোন করতে…
– ও আপনি সেই দুধেল মাগী… আমি সেই ভদ্রলোক নই … তবে সে আমায় বলেছিলো আপনার কথা বিশেষত আপনার দুধের কথা…
– কাগজে লেখা ছিলো যে………………
– যে ” যদি এই বিশাল দুধের সঠিক বাবহার করতে চাও তো ফোন করো” তাই তো?
– হ্যাঁ……তা কী সেই বাবহার।
লোকটা হেসে ওঠে ফোন… – তুমি তো দেখছি তর সইতে পারছও না…শোন আমি একজন দালাল …কিসের তুমি বুঝতেই পারছও… আমাদের কাছে দুধিয়াল মাগী দের প্রচন্ড ডিমান্ড। তোমার সমন্ধে যে বলেছে সে আমাদের কাস্টমর কিন্তু সে কোনদিন কারোর দুধের এমন তারিফ করে নি যা তোমার করেছে…
মা চুপ হয়ে যায়…
ওপার থেকে কথা ভেসে আসে – শোনও আমি যতখন না নিজের চোখে দেখি ততখন আমি বিশ্বাস করি না।। তোমাকে ও নিশ্চই কোনো লেট নাইট ট্রেন এর কথা বলেছে।?
– হ্যাঁ …উনি বলেছিলেন রাত ১২ টার ডাইমংড হারবর লোকলে চড়তে।
– ঠিক ই বলেছে…তুমি যদি সত্যি তোমার দুধের ঠিক বাবহার করতে চাও… আর দুধের ফায়দা পেতে চাও তো কালকে রাত ১২ টার ডাইমংড হারবার লোকলে ট্রেন এর লাস্ট কামরায় উঠে পর।সেখানে আমি ও আমার লোক থাকব… ভয় পেয়ো না।। তোমার সাথে সব কথা সেরে নেবো আর তোমায় বাড়ি পৌঁছে দেবার দায়িত্বও আমাদের…
আচ্ছা রাখছি…।ফোন কেটে গেলো…।।
মা চুপ …এই ৫ মিনিট এর কথায় মায়ের সামনে এক অন্য অন্ধকার কিন্তু উত্তেজনা প্রবন জীবন এর দরজা।। মা চুপ করে বসে রইলো।। ভাবতে লাগলো কী করবে… ভাবনার মধ্যেই চলে এলো পূর্ব সব স্মৃতি… এতদিন ছেলে, চাকর, স্বামী, কাকু, বৃদ্ধ, ডাকাত কাকে না চুদেছে সে। কিন্তু তার চোদন আরাম ছাড়া আর কিছু জোটে নি।আজ সে এই পথে চোদন আরাম ছাড়াও দুধিয়াল শরীর এর সঠিক বাবহার ও মূল্য পাবে… এই সব কথা ভাবতে ভাবতে একসময় ঘুমিয়ে পড়লো মা…
পরের দিন রাত ১১।৩০ … স্টেশনে দাড়িয়ে আছে মা। বুকের ভেতর নানা প্রশ্ন, ভয়, কম্পন, উত্তেজনা, শিহরণ বয়ে চলেছে। স্টেশন প্রায় ফাঁকা এদিক ওদিকে কিছু কুলি, মজুর কাজ করে ফিরছে।। কিছু ব্যবসায়ি, কিন্তু মহিলা বলতে মা একা।।ফলে সবার চোখ একবার যাচ্ছে মায়ের উপর। শুধু এই জন্যেই নয় মায়ের পরন এর শাড়ি ও ব্লাউস এমনই যা মায়ের দুধ যুগলকে ক্রমশ প্রকাস্য করেছে।।
মা একটা ছোটো স্লীভলেস ব্লাউস পড়েছে… যা এতই টাইট ও ছোটো যে উপর এর একটা হুক লাগানো যাচ্ছে না।। আর নিপল দুটো ব্লাউসের উপর দিয়ে পুরো প্রকাস্য হয়েছে।শাড়ি ট্রান্স্পারেংট সাদা যা এমন ভাবে নেয়া যে গভীর প্রশারিত নাভি পুরো উন্মুক্ত।। আর তার নীচের চর্বিও। আর পোঁদের সাথে সাদা শাড়ি চিপকে আছে… এই অবস্থায় একা স্টেশনে দাড়ালে কে তাকাবে না।??
বাড়ি তে বলেছে।। এক বন্ধুর বাড়িতে পার্টী আছে আর সেখানেই থাকবে আজ রাত… রাত ১২টা ১০ ট্রেন এসে দাড়াল।।(যথারীতি ট্রেন ১০ মিনিট লেট)
মা আস্তে করে ট্রেন এর শেষ কামরায়ে উঠে পড়লো। কামরা পুরো সুংসান… আলো বলতে টিম টিম করে জ্বলতে থাকা বাল্ব ।।মা দেখলো কামড়ার শেষ প্রান্তে সীটে ৪ জন লোক বসে আছে। দু জন গেঞ্জি আর লুঙ্গি পড়েছে বাকি দুজন প্যান্ট আর টিশার্ট।
মা’কে উঠতে দেখেই ৪ জনের চোখ মায়ের উপর।। যে দুজন লুঙ্গি পড়েছিলো তারা প্রায় চোখ দিয়ে গিলতে লাগলো মায়ের দুধ যুগল আর নাভির গভীরতা।।
তার মধ্যে একজন বেশ পরিছন্ন দেখতে লোক মা’কে ডাকলো।। মা গিয়ে বসল তাদের সামনে।। লোকটা বলল
– নমস্কার আমার নাম সুশীল, এ বিনয় (আরেক জন প্যান্ট শার্ট পড়া)।। আর এরা দুজন নিতাই আর মতিন… এবার মায়ের দিকে তাকিয়ে আপনার নাম তো রমা রায়।।
মা মাথা নারায়।
এবার লোকটা মায়ের দুধের দিকে তাকিয়ে। – সত্যি আপনার সমন্ধে যে বলেছিলো সে একদম সঠিক বলেছিল… সত্যি আমি জীবনে এতো বড়ো দুধ দেখিনি।। কী বলিস মতিন…
মতিন এতক্ষণ হাঁ করে দেখছিলো – যা বলেছিস ভাই আমি এতো মাগী চুদেছি এতো দুধ খেয়েছি তাদের কিন্তু জন্মেও এমন দুধ দেখিনি…
মায়ের দিকে তাকিয়ে – মতিন আমাদের সবচেয় এক্সপীরিযেন্সড কাস্টমার।। আর ও বড়ো দুধওয়ালী মেয়েই পছন্দ করে তাই আপনাকে এই লাইনে নিতে এদের আনা হয়েছে পরীক্ষা করতে।।
মা – আচ্ছা আমি তো এই লাইন এর বপরে কিছুই জানি না… মানে এটা বুঝেছি আমাকে চুদতে লোকে টাকা দেবে।। কিন্তু কতো করে, কী ভাবে, আর আমি কতো পাবো।। কোথায়… সে সব।।
বিনয় বলতে লাগলো – যদি আপনি আগ্রহী থাকেন প্রথমতো আমি হবো আপনার এজেন্ট… আপনাকে ফোন করে কোথায় কখন যেতে হবে তা বলে দেয়া হবে… যে হেতু আপনার বৈশিস্ট আপনার বিশাল দুধ… ফলে… আপনার রেটও বেশি।। কারণ আমাদের বেসির ভাগ কাস্টমার বড়ো দুধ পছন্দ করে…
কাস্টমার আমাকে যা টাকা দেবে যার মধ্যে আমার হবে ২৫ % আর বাকিটা আপনার… তবে আপনি ঠিক করতে পারেন আপনার রেট কতো হবে… কিন্তু এখন যেহেতু আপনার প্রথম ফলে প্রথম একমাস আপনার রেট ঠিক করবো আমরা… মাসের শেষে আপনি টাকা পেয়ে যাবেন।। আর যদি কাস্টমার খুশি হয়ে এক্সট্রা টাকা দেয় তার পুরোটাই আপনার।
সুশীল এতক্ষণ চুপ ছিলো এবার বলল – তবে আমাদের উশুল আপনি কাস্টমারকে না বলতে পারবেন না… অর্থাত্ তার সাথে আপনার কথা ঠিক হয়ে গেলে সে যদি গ্রূপ সেক্স করতে বলে, বা পাব্লিক্লী বলে।। অর্থাত্ কোথায় করবে, কিভাবে, কতজন তা ঠিক করবে কাস্টমার।। তবে একজনের বেশি হলে টাকা বেশি সেটাও ঠিক। এবার আপনি বলুন আপনি রাজী…
মা কিছুক্ষণ চুপ থাকলো।। এতদিন খালি হতে চুদেছে এবার টাকা নিয়ে চুদলে দোশ কোথায় অসুবিধা হলে ছেড়ে দেবে…
মা বলল – আমি রাজী কিন্তু আমি যে কোনো দিন এই লাইন ছাড়তে পারি তো…
বিনয় – বলল নিশ্চিন্তে… তবে তার আগে আমাদের জানাতে হবে এই যা…
সুশীল – ভেরী গুদ তাহলে এবার আপনার টেস্ট হবে……
মা অবাক হয়ে তাকলো ওদের দিকে……
মা – টেস্ট মানে।
মতিন – ও মা আপনি এই লাইনে আসবেন আর আমরা দেখবো না আপনি এই লাইনে ঠিক করে কাজ করতে পারবেন কিনা… ধরে নিন আপনার ইন্টারভিউ হবে…
মা – ও আচ্ছা আমি রেডী।
এতক্ষণ চুপ ছিলো নিতাই এবার বলল – ভেরী গুড … তা রমা তুমি এবার উঠে দাড়াও তো দেখি।।
মা উঠে দাড়াল… মায়ের সামনে ৪ জন অচেনা লোক যারা তার টেস্ট নিচ্ছে যে সে রেন্ডি হতে পারবে কিনা
বিনয় – তা রমা এবার শাড়ির আঁচলটা ফেলে দাও আর তোমার নাভিটা প্রকাশ করো তো দেখি।
মা আস্তে করে আঁচলটা ফেলে দেয় আর চর্বি ভড়া পেট আর গভীর বড়ো নাভিটা উন্মুক্ত করে।
মতিন উঠে গিয়ে চর্বি শুদ্ধু চেপে ধরে… আঙ্গুল দিয়ে নাভির গভীরতা মাপে…
– অসাধারণ নাভি চুষে চেটে আনন্দ পাওয়া যাবে… দেখি চর্বি কামড়ানোয় কতটা আরাম এর … বলে নাভি শুদ্ধু পেটের চর্বি কামড়ে দেয় মতিন…
মা গুঙ্গিয়ে ওঠে।
মতিন – দারুণ বুঝলে সুশীলদা কাস্টমাররা এর পেট কামড়ে দারুণ আরাম পাবে চর্বি ভড়া দারুণ নাভি…ব্যাপক…
মতিন নাভিতে আঙ্গুল দিয়ে চিপতে চিপতে বলে।
নিতাই… তা যেই জন্যে রমা রেন্ডি হবে সেই বৈশিষ্টটা দেখি।
বিনয় – ঠিক বলেছিস… তা রমা এবার দুধ জোড়া দেখাও দেখি কী সম্পদ আছে তোমার…
মা একটু বিব্রত হয়ৈ বলে – এখানে ট্রেন এর মধ্যে।।
সুশীল – হ্যাঁ… তোমাকে রেন্ডি হতে হবে যেখানে বলবে যখন বলবে চুদতে হবে তাই জায়গা নিয়ে ভাবলে চলবে না।। নাও খোলো ব্লাউস…
মা এবার এক এক করে ব্লাউসের হুক খুলতে থাকে…যতো খুলতে থাকে ততই দুধ জোড়া ফুলে ফেপে বাইরে আসতে থাকে… শেষ হুক খোলা মাত্রই বিশাল দুটো কালো দুধের ট্যাঙ্কার সবার চোখের সামনে ফেটে বেরিয়ে এসে ঝুলে পরে নাভির উপর…
বিনয় হাঁ।। সুশীল চোখ দিয়ে বিশ্বাস করতে পারছে না।। নিতাই উঠে পড়েছে।। আর মতিন এর বাড়া লুঙ্গিতে বিশাল তাবু তৈরী করেছে…
সুশীল – অসম্বব।।এ হতেই পারে না।। এতো বড়ো দুধ।। এও কী সম্বব।। রমা তুমি তো এই সম্পদ নিয়ে শ্রেষ্ঠ রেন্ডি হবে
বিনয় – সত্যিই।। এতো বড়ো দুধ ব্লাউসের মধ্যে রাখো কী করে…
মতিন – আমাকে দেখতে দাও।। এটা সত্যি প্রাকৃতিক নাকি অপারেশন করা।। বলে দু হাত দিয়ে চেপে ধরে।। চটকাতে লাগলো… টিপতে লাগলো।। বোঁটা জোড়া উত্তেজিতো হয়ে শক্ত হয়ে গিয়েছিলো আগেই।। দাঁত দিয়ে কামড়ে দেয় মতিন। বলে ওঠে – ফাটাফাটি।। এই দুধ জোড়ার জঁন্যই তো কাস্টমার কে বেশি টাকা দিতে হবে।। এমন জিনিস কোথায় পাবে।।
মা এবার বলল আচ্ছা একটা কথা আপনাদের বলা হয় নি… আমি কিন্তু প্রেগনেন্ট।। এখন…
নিতাই – কিই?? এই বয়সে…ওমা এটা আগে বলেন নি তো।। কতো মাস চলছে।।
মা – এক মাস হবে…
ঊ সবে একমাস – তা এটা তো ভালো খবর… মানে শীঘ্রয় এই বিশাল দুধ আরও বড়ো হবে।।আর দুধে ভরে যাবে… তার মানে।। কাস্টমার আপনার দুধ খেতে বেশি টাকা দেবে।। তা আপনার নিশ্চই প্রেগনেন্ট অবস্থায় চুদতে অসুবিধা নেই।। তা ৮-৯ মাস হয়ে গেলে আপনি ওই কিছু মাস কাজ করবেন না।। আবার বাচ্ছা হয়ে গেলে করবেন।। তখন দুধও এসে যাবে…
মা – না আমার অসুবিধা নেই শুধু ৮-৯ মাস আর বাচ্ছা হবার এক মাস পর আমি কাজ করবো না।। আর দুধ দিতে আমারও অসুবিধা নেই…
ঠিক আছে তাহলে এর পরের পরের স্টেশনে আমাদের সাথে নামবেন… আমাদের যেখানে অফীস সেখানে নিয়ে যাবো।। আজ রাতে আপনার প্রথম চোদন হবে… তবে যেহেতু আপনার শেখার দরকার তাই …আজ গ্রূপ সেক্স হবে…নিন শাড়ি পড়ে নিন।। বসুন…
মতিন আর মা পাশা পাসি বসে আর বাকিরা উল্টো দিকে… নানা কথা বার্তা হতে থাকে কিন্তু এর মধ্যে মতিন মা’কে একবারও ছাড়ে নি… সারাক্ষন একটা হাত ব্লাউসের মধ্যে দিয়ে দুধ টিপে গেছে…
কিছুক্ষন পর একটা স্টেশনে সবাই নামল…
স্টেশন এর বাইরে একটা অটো রিক্সা দাড়িয়ে।। সবাই উঠে পরি… মা মাঝে দুদিকে মতিন আর নিতাই সামনে।। চালক(যে কিনা ওদের লোক) আর বিনয় সুশীল…
মতিন এর মধ্যে মায়ের আঁচল ফেলে দিয়ে এক হাত ব্লাউসের মধ্যে ঢুকিয়ে দিয়ে টিপছে… মা বাধা দিতে যায়।।
নিতাই বলে – লজ্জা করবেন না।। একজন রেন্ডি হতে গেলে লজ্জা চলবে না… ও যদি টেপে তো টিপতে দিন, চুসলে চুষতে দিন।। লজ্জা করবেন না…
মা সম্মতি জানায়।।
অন্ধকার গলি দিয়ে গিয়ে …একটা বাড়ির সামনে অটোটা দাড়ায়।।
সবাই নেমে ঢুকে যায়।।
আলো বলতে লাল বাতি জ্বলছে… দরজা দিয়ে ঢুকে যায় সবাই।
মা বোঝে সে প্রবেশ করে ফেলল এক নিশিদ্ধ পথে যার মূল উদ্দেস্য একটাই।। “কাস্টমার স্যাটিসফ্যাক্সান”
একটা বারান্দা দু পাশে ছোটো ঘর। ডিম লাইট জ্বলছে… সব ঘর থেকে গোঙ্গাণির আওয়াজ।। সুশীল আর বিনয় একটা ঘরে ঢোকে।। মতিন মা আর নিতাই বাইরে দাড়িয়ে…
কিছুক্ষন এর মধ্যে বেরিয়ে আসে দু জন।
বিনয় নিতাই কে বলে – আজ কাস্টমার প্রচুর।। তা সুশীল ভাবছে ।দু জনকে একসাথে রমাকে দিয়ে দি, দেখি কী করে।
মতিন – ভালো কথা তো দেখি ওর এক্সপীরিযেন্স কতোটা।
মা চুপ, মায়ের সামনে কথা হচ্ছে কজন মা কে চুদবে। মা তা ডিসাইড করছে না, করছে তার এজেংট রা।। মা শুধু অবাক হয়ে শুনছে।
সুশীল বলল – তাহলে আমি গিয়ে টাকা নিয়ে ব্যাবস্থা করি তোরা রমাকে পাঠিয়ে দিস ৮ নঃ রূম এ। আর হ্যাঁ রমা আমি কিন্তু ওদের থেকে নরমাল এর তুলনায় বেশি নিচ্ছি কারণ তোমার দুধের সাইজ় এর জন্য, ফলে ওদের খুশি করার ড্যূটী তোমার…
মা মাথা নারায়…
সুশীল চলে যায় সিরি দিয়ে ওপরে।
মতিন – বিনয় তুই নিতাইকে নিয়ে অফীসে চলে যা আমি রমাকে রেডী করে বুঝিয়ে দিয়ে আসছি। আর আমার জন্য একটা গ্লাস রেডী রাখবি সব একাই শেষ করিস না…
নিতাই আর বিনয় হাসতে হাসতে চলে যায়।
মতিন এবার রমাকে দেখে নিয়ে বলে। – শোনও শাড়িটা খুলে ফেলো।। শুধু ব্লাউস আর পেটিকোট পড়ে যাবে।।
মা তাই করলো… ধীরে ধীরে শাড়িটা খুলে ফেলল… তার বিশাল নাভি শুধু পেট।। মাংসল পোঁদ আর বৃহত দুধ ছোটো ব্লাউসের এর অন্তরে রেখে সে মতিন এর সাথে সিরি দিয়ে উঠতে লাগলো…
মতিন – রমা ওরা তোমার কাস্টমার ওরা যা যা চাইবে তাই তাই করবে।। কিছুতে না করতে পারবে না… আর আরেকটা কথা ওরা তোমার দুধ নিয়ে নানা খেলা খেলবে কারণ বেশির ভাগ কিন্তু ভদ্রঘরের নয়।। আর তারা এমন দুধ দেখেও নি।। ফলে তোমাকে পাক্কা রেন্ডির মতো ব্যবহার করতে হবে…
দোতলায় উঠে মা’কে একটা ঘর এর সামনে ছেড়ে চলে যায় মতিন… ঘর এর দরজা হালকা ভেজানো ভেতরে একটা সাদা ফিলিপ্স এর কম পাওয়ারের আলো জ্বলছে…
মা দরজা ধাক্কা দেয়।। বুকের মধ্যে এক অজানা উত্তেজনা রোমাঞ্চ চলছে…
ঘরে ঢুকতেই দেখে ভেতরে দুজন লোক খটে বসা।। লোক বলা ভুল দুজন ২৭ – ২৮ বয়স এর ছেলে… ঘরে একটা ডিম লাইট আর একটা সাদা লাইট যেটা জ্বলছে।। একটা জল এর জাগ আর গ্লাস… আর একটা খাট।
মা ঘরে ঢুকতে দুটো ছেলে উঠে দাড়ায়। তাদের পোষাক দেখে বোঝা যায় তারা খুব উচ্চ শিক্ষিত নয়… পরনে লুঙ্গি আর গেঞ্জি…
তারা হাঁ হয়ে মা কে দেখছে… মায়ের মতো এমন দুধিয়াল গাই তারা জীবনে দেখিনি…
মা কাছে গিয়ে দাড়ায়…
একজন বলে – শালা খানকি কী মাল রে ভাই যোগেস শরীর নিয়ে তো সারা রাত খেললেও কম পরবে… আমি বাপের জন্মে এমন মাগী দেখিনি…
যোগেস – মধু মাগী ভুলে যা সুধু নাভি আর দুধ দেখ বানচোদ শালা এমন দুধ এক রাতে শেষ করা যায় নাকি…
মা – তা তোমরা এক রাতে শেষ করতে না পারলে কালকে আমায় আবার কিনে নিয়ো বেশি দাম দিয়ে…
মধু – আবে।। মাগী বলে কী।। তাহলে দেখি হারামী কে আজ কতটা খেতে পারি…
বলে সোজা এসে মায়ের দুধ চেপে ধরে… এমন চেপণ মা আগে খায় নি… পাচটা আঙ্গুল বসিয়ে দেয় ব্লাউসের উপর দিয়ে দুধে …
এদিকে যোগেস এসে কামড়ে ধরে নাভির নীচের চর্বি… আর দুই হাত দিয়ে পোঁদ চিপতে থাকে…
মা গোঙ্গাতে থাকে।। শীঘ্রয় ছেলে দুজন পরন এর লুঙ্গি খুলে ফেলে আর বিশাল দুটো মোটা ডান্ডা উন্মুক্ত করে…
কিন্তু দুধ চেপা থামে না… মা’কে ঠেলে দুজনে খাটে ফেলে দেয়… আর যোগেস মায়ের পেটিকোট তুলে মায়ের লোমশ বালে ভরা গুদ চাটতে থাকে…
আর মধু দুধ চেপার সাথে ব্লাউসের উপর দিয়ে সারা দুধ কামড়াতে থাকে… তারপর একটা করে হুক খুলতে থাকে।। শেষ হুক খুলতে বিশাল দুধ জোড়া এলিয়ে পরে দু দিকে।যেন দুটো তাল…
মধু যেন স্বর্গ হাতে পেলো।। দুটো দুধ নিয়ে সে দলাই মলাই করতে লাগলো।। কামড়াতে লাগলো।। চাটতে লাগলো।। বোঁটার মধ্যে লালা ফেলে সারা মুখে ঘোষতে লাগলো…
এদিকে যোগেস নিজের ঠাটানো বাড়াটা গুদের অন্তরালে প্রবেশ করিয়ে দেয়(অবস্য তার আগে কনডম পড়ে নেয়।।)।। মা কেপে ওঠে।।শক্ত বাড়া ঢুকিয়ে ঠাপাতে থাকে যোগেস।। সে কী ঠাপানো যেন কোনো কুকুর চুদছে এমনই জংলি সে।।
ওদিকে মধু – তার বাড়া দুধের মাঝে রেখে ওপর নীচ করতে থাকে। আর পেটের উপর বসে দুধ চোদার সময়… সে দুধ জোড়ার উপর আঁচর দিতে থাকে।।
শীঘ্রয় মধু তার ঠাটানো বাড়া থেকে মাল বার করে সারা মুখ আর দুধ ভিজিয়ে দেয় মা এর। তারপর বাড়ার উপর মাল যা লেগে ছিলো তা শুদ্ধু মায়ের মুখে বাড়াটা ঢুকিয়ে দেয়। – নে দুধওয়ালী খা আমার দুধ। ভালো করে চুষে পরিষ্কার কর বাড়াটা…
মাও আনন্দে মালে ভেজা বাড়ার রস চুষে খেতে থাকে। মা এতো চোদন খেয়েছে কিন্তু এই চোদন যেন আলাদা উত্তেজনা জাগায় মায়ের মনে…
ওদিকে যোগেস গুদের মধ্যে মাল ছেড়ে দেয় ( কনডম মালে ভরে যায়) এর পর বাড়াটা বের করে মাল শুধু কনডম খুলে নিয়ে মায়ের দুধের উপর ফেলে দেয়…
মধু বাড়া চোসানো শেষ করে এবার কনডম পড়ে নিয়ে গুদে তার বাড়া ঢুকিয়ে দেয় আর এদিকে যোগেস নাভি আর দুধ নিয়ে পাগল এর মতো কামড়াতে থাকে…
মধু এতো জোরে ঠাপাতে থাকে মা চিৎকার করে ওঠে
যোগেস মজা পায়ে সেও পেটে কামড়ে ধরে।। মা আরও চেঁচিয়ে ওঠে… কিন্তু সেই চেঁচানো যে আরামের তা বোঝা যায়…
যোগেস এমন কামড় দেয় দুধে যে রক্তও বেরিয়ে আসে। ওদিকে মধু বাড়া গুদ থেকে বের করে কনডম খুলে ফেলে তারপর উঠে দাড়িয়ে মায়ের পেটের উপর বাড়া রেখে খিঁচে মাল ফেলতে থাকে…
মায়ের সারা পেট নাভি মালে ভরে যায়। মা হেসে ওঠে।। ওরাও হেসে ওঠে।
মা’কে দাড় করায়… দাড় করিয়ে যোগেস পেছন থেকে দুধ চিপতে চিপতে পোঁদে বাড়াটা ঢুকিয়ে দেয়।। মালে বাড়া ভেজা থাকায়ে সহজে ঢুকে যায়।। ওদিকে সামনে মধু দাড়িয়ে তার তিনটে আঙ্গুল গুদে ঢুকিয়ে আগু পিছু করতে থাকে।
মা এত আরাম জীবনে পায়নি। দু দিক দিয়ে চোদন কিন্তু মধু বাড়া না ঢুকিয়ে আঙ্গুল ঢুকিয়েছে…
মা বলে মধু তুমি বাড়া ঢোকাও গুদে।
মধু – কিন্তু কনডম তো আর নেই…
মা যেন তখন চোদন খেতে মরিয়া – লাগবে না কনডম তুমি এমনি ঢোকাও… মাল বেড়লে বেরোতে দাও।।
মধু শুনে আনন্দে ঢুকিয়ে দেয় বাড়া – – যোগেস পোঁদ আর মধু গুদ ঠাপাতে থাকে… শীঘ্রয় দুজনে মাল ছেড়ে দেয়… পোঁদ আর গুদ রসে ভরে যায়…
এভাবে সারা রাত নানা ভাবে চোদন চলে। মায়ের সারা শরীর মালে ভিজে যায়… দুধ জোড়া কামড়ে কামড়ে লাল হয়ে যায়…
ভোর রাতে পরিশ্রান্ত হয়ে শুয়ে পরে তিনজনে।। মায়ের দুধের বোঁটা দুদজন মুখে নিয়ে মায়ের উপর পরে শুয়ে থাকে।।
মা ওই অবস্থায় ভাবতে থাকে… কী ভাবে আজ সে এক রেন্ডি হয়ে গেলো… আজ সে টাকা নিয়ে চুদলো… কিছুদিন পর তার বাচ্চা হবে… তাও তার নিজের সন্তান আর চাকরের বাচ্চা…… আর তার ফলে যা দুধ হবেতা তার কাস্টমাররা খাবে।
মা ভাবে আজ সে এক অন্য রোমাঞ্চকর পথ যেখানে শুধু চোদন আর চোদন… আর তার এতো বড়ো দুধের সঠিক প্রয়োগ… আজ সে এই পথে নিজের ইচ্ছায় এসেছে… কিন্তু কে জানে কোন নতুন বাঁক নেবে এই পথ।।
দু দিন পরের ঘটনা… মা এর মধ্যে আরও দু বার চুদিয়েছে।। এখন বেশ ভালো মতো রেন্ডি সে… তার শাড়ি পড়ার স্টাইল জমা কাপড় পড়া সবে এখন অনেক বেশি বোল্ড।।যতোটা পারে দুধ উন্মুক্ত রাখে।।
বাড়িতে যখন একা থাকে বা শুধু আমি আর খোকন থাকি তখন আজকাল উলঙ্গ হয়েই ঘুরে বেরায়।। এই রকম অবস্থায় ঘটনাটা ঘটে…
সেদিন শনিবার… দুপুর বেলা। আমি বাড়ি নেই… আছে খোকন নিজের ঘরে ঘুমিয়ে… আর মা টিভি দেখছে উলঙ্গ হয়ে পাশে ম্যাক্সিটা খুলে রাখা…
তখন ৩টে বাজে।
হঠাৎ উপর এর ঘরে একটা আওয়াজ হয়…মা ভাবে বোধ হয় ভুল শুনেছে কারণ এখন বাড়িতে কেউ নেই ।।
মা আবার টিভি দেখার দিকে মন দেয়
কিন্তু এবার একটা “খুট খুট” আওয়াজ হয়… মা উলঙ্গ অবস্থায় দুধ জোড়া বুকের উপর ঝুলিয়ে পোঁদ নাচিয়ে সিরি দিয়ে ওপরে ওঠে… ভাবে জানলা খোলা নিশ্চই… বিড়াল ঢুকেছে…
মা ঘর এর দরজা খোলে…(যা ল্যক করা)…
ভেতরে গিয়ে দেখে বিছনা অগোছালো… ড্রেসিং টেবিলের ড্রয়ার ভাঙ্গা। মা ভয় পায়… ঘরে চোর ঢুকেছে তা বুঝতে পারে…
ওদিকে এক ৩৪-৩৫ বছর বয়সী ছিচকে চোর জানলা দিয়ে ঘরে ঢুকেছিলো… ঢুকে বিছনা আলমারী সব দেখেছে… কিছু টাকা, গহনা পয়েছে… এমন সময় আলমারীর একটা খাকে সে এমন কিছু দেখতে পায় যা তার মনে পুলক জাগায়।।
থাকে কিছু বিশাল সাইজের ব্রা আর ব্লাউস রয়েছে… এতো বড়ো ব্রা যা সে জীবনে দেখেনি… হাতে নিয়ে দেখে তার পুরো মুখ ব্রা এর মধ্যে প্রবেশ করেছে…
মনে মনে ভাবে – এতো বড়ো ব্রা যার তার দুধ কতো বড়ো হবে… আমি তো ভাবতে পারছি না… না সেই দুধ না দেখে আমি যাবো না…
এমন সময় সিরিতে পায়ের আওয়াজ পেয়ে সে আলমারীর মধ্যে লুকিয়ে পরে।। দরজা দুটো ভেজিয়ে দেয় যাতে একটু ফাঁক থাকে…
এদিকে মা উলঙ্গ অবস্থায়…দুধ ঝুলিয়ে…কালো কমোভর্তি শরীরে বাল ধড়া গুদ আর চোদন লিলায় আক্রান্ত নাভি আর পোঁদ দুলিয়ে ঘরে ঢুকতে আলমারীর মধ্যে থেকে চোর মা’কে দেখতে পায়ে।।
সে বিস্মিত হয়ে জ্ঞান হারায়… যেন দুটো দুধের পাহাড় তার সামনে হাটছে…
তার পরনে বারমুডা। তবু তৈরী হয়।। আর অজান্তেই সেই তবু সরিয়ে দিয়ে চোর তার ঠাটানো বাড়া বের করে খিচতে থাকে…
ওদিকে মা চারিদিক দেখতে লাগে… আলমারীর ঠিক উল্টো দিকে… বিছানা…
মা আলমারীর দিকে পোঁদ করে বেন্ড হয়ে বিছানা পরিদর্শন করতে থাকে।
এদিকে চোর এর চোখের সামনে একটা মাংসল কালো পোঁদ।। বাল ভড়া গুদ উচু হয়ে আছে সে কল্পনা করতে পারছে না… আর দুটো বিশাল দুধ যে ভাবে ঝুলছে যেন গরুর দুধের বাঁট…।
চোর আর নিজেকে আটকাতে পারল না…… তার ঠাটানো বাড়াটা নিয়ে সে আলমারীর থেকে বেরিয়ে সোজা পোঁদ উচু করে থাকা মায়ের পোঁদে বাড়াটা সজোরে প্রবেশ করে দেয় আর এক হাত দিয়ে মায়ের মুখ চেপে ধরে ওপর হাত দিয়ে ডান দিকের দুধ চেপে ধরে।
মা পুরো শক্ড হয়ে যায়… চিৎকার করার সময় তো দূরে থাক এই অকস্মাত চোদনে হতভম্ব হয়ে যায় সে।।
এদিকে…চোর পোঁদে বাড়া ঢুকিয়ে ঠাপাতে থাকে… আর অপর হতে দুধ রগড়াতে থাকে…
মায়ের যখন হুশ ফেরে তখন নিজেকে মুক্ত করতে চায় সে।। আর স্ট্রাগল করতে থাকে।।
এই দেখে মায়ের কানের কাছে মুখ এনে চোর বলে – আমি এসেছিলাম চুরি করতে কিন্তু যেই সম্পদ পেয়েছি তা দুস্প্রাপ্য।। এমন দুধ আর এমন গতরের মাগী জীবনে চুদিনী… আমায় একবার চুদতে দাও… আমি যা চুরি করেছি সব রেখে যাবো শুধু তোমায় চুদব… আর দেখে মনে হছে আমার বাড়া প্রথম নয় তোমার পোঁদের ফুটোয়…
মা এই কথা শুনে শান্ত হয়ে ভাবে বাড়া ঢুকিয়ে যখন আর শুধু চুদতে চাইছে যখন তখন এমন কী…দি চুদতে।।
মা আর আপত্তি করে না।এবার নিজের থেকে পোঁদ দিয়ে ঠাপাতে থাকে…
চোর মুখ থেকে হাত সরায়… মা হেসে বলে – যখন শুধু চুদতে চাইছ তাহলে আমি আপত্তি করবো না।। তবে আমার বাড়িতে কিছু কোনদিন চুরি করবে না…
চোর বলে – আমি রাজী শুধু মাঝে মাঝে তোমার দুধ চুরি করতে আসব…
মা হাঁসে…
চোর এবার দু হাত দিয়ে খামচাতে থাকে মায়ের দুধ জোড়া…।পোঁদ মারার সাথে সাথে ……
কিছুক্ষন পর।মাল ছেড়ে দেয় পোঁদে…এবার মা’কে ঘুরিয়ে দিয়ে বিছানায় ফেলে দেয়…মায়ের দুধ জোড়া দু পাশে এলিয়ে পরে…চোর লাফিয়ে গিয়ে দু দিকের দুধ জোড়া নিয়ে একসাথে করে দুটো বোঁটা মুখে নিয়ে চুষতে থাকে।। আর বাড়াটা ঢুকিয়ে দেয় গুদের চরম অন্ধকারে…
গুদ চোদার সাথে দুটো বোঁটা আরাম করে চুষতে থাকে…কামড়াতে থাকে…দু হাত দিয়ে চিপতে থাকে… এক হাত দিয়ে নাভির চর্বি খামছে ধরে… কামড়ে ধরে…
শীঘ্রয় বাড়ার বাকি মাল গুদের মধ্যে ফেলে দেয়… আর মাও রস খসিয়ে দেয়…
কিন্তু চোর বাড়া বের করে না গুদের মধ্যেই রেখে মাএর দুধের উপর মুখ ঘষতে ঘষতে মুখ চেপে শুয়ে পরে।।
মাও ক্লান্ত হয়ে জড়িয়ে ধরে চোরকে আর বলে… যখন পারবে এসো আমার চোদন খেতে আমার দুধের স্বাদ নিতে…
দুজনেই হেসে ওঠে।।
বিকাল ৫টা মায়ের মোবাইলে ফোন বেজে ওঠে…।আমি ঘরে ছিলাম আকটুঅল্য় বলতে গেলে মা একটা গল্পের বই পড়ছিল উলঙ্গ হয়ে বিছানায় শুয়ে আর আমি মায়ের দুধ একটা মুখে নিয়ে চুসছিলাম…
মা খাটের পাশের ড্রেসিংগ টেবিল থেকে ফোনটা নিয়ে কানে দেয়
– হ্যালো
ওপর প্রান্তে সুশীল
– হ্যালো রমা?
– হ্যাঁ বলছি কে সুশীল
– হ্যাঁ।। বলছি আজকে একটা কাজ আছে।। কাস্টমার ভালো টাকা দিয়েছে।। কিন্তু সে চায়ে একটু অন্যয়রকম চোদন আর আমাদের বলেছে সবচেয়ে বড়ো দুধওয়ালী রেন্ডি দিতে।।
– কিন্তু অন্যয়রকম মানে।।
– সে চায় তুমি প্রথমে তার সাথে একটা রেস্টুরেন্টে দেখা করো তার পর সে তোমায় সব বলবে… তবে আমি তোমায় এইটুকু বলতে পারি আজ তোমায় সকল লজ্জা বিদায় দিতে হবে… মনে হয় যা হবে অনেক লোকের মাঝে হবে…
– ঠিক আছে তা কোথায়… কটায় দেখা করবো।।
– তুমি ৮ টায় সোনালী রেস্টুরেন্টে দেখা করো…
– আমি চিনবো কী করে লোকটা কে।
– চিন্তা করো না উনি চিনে নেবেন।। কারণ আমি বলেছি ওই রেস্টুরেন্টে সবচেয়ে বড়ো দুধওয়ালা যে মহিলা থাকবে সেই তুমি… আর আরেকটা কথা ও চায় তুমি ডীপ কালার এর শাড়ি পড় কিন্তু ব্লাউস খুব ছোটো যা তে দুধ বোঝা যায়
– সে চিন্তা করতে হবে না সুশীল দা
– আচ্ছা রাখছি।।
– ঠিক আছে
ফোন কেটে গেলো।। আমি সব শুনলাম কিছুই বুঝলাম না।।
আমি – মা কে ফোন করেছিলো।। তুমি কোথায়ও যাচ্ছো…
মা – হ্যাঁ একজন লোকের সাথে দেখা করতে হবে কিছু কাজ আছে… তা তোর দুধ খাওয়া হয়েছে।
আমি – হ্যাঁ হয়েছে মোটামুটি
মা – তাহলে এখন ছাড় পরে বাকিটা হবে আমায় এখন স্নান করতে যেতে হবে।
আমি – আমিও তোমার সাথে যাই স্নানে।।
মা – না আজকে থাক। তুই নিজের কাজ কর।। রাগ করিস না এখন তারা আছে…
আমি – ঠিক আছে আমি চলে যাই নিজের ঘর এ।।
রাত ৮টা সোনালী রেস্টুরেন্ট এর একটা প্রাইভেট টেবিলে মা অপেক্ষা করছে।। পরনে ভায্লেট কালার এর শাড়ি।। আর একটা অত্যন্ত টাইট সবুজ ব্লাউস যার চারপাস দিয়ে কালো দুধের পাইপ গুলো বেরিয়ে আসছে… বিশেষ করে ব্লাউসের উপরে বিশাল একটা ক্লীভেজ এর সৃষ্টি হয়েছে যা একটা খাদ এর রূপ নিয়েছে।।
ওয়েটার তিন বার ঘুরে গেছে প্রথমবার অর্ডার নিতে… বাকি দু বার নিজের চোখে দুধ দুটোর ধর্ষণ করতে।।
রাত ৮টা ৭ মিনিট
– হাই
মা হঠাৎ হকচকিয়ে যায়… দেখে তার সামনে এক ৩৯ বছর বয়সী ভদ্রলোক দাড়িয়ে… পরনে শার্ট আর কালো ট্রাউজার…
– হাই… আপনি আশা করি কারুর জন্য অপেক্ষায় আছেন…
মা – হ্যাঁ আসলে একজন এর আসার কথা… তা আপনি?
– আমি হয়তো সেই যার আসার কথা… তা আপনাকে কী সুশীল পাঠিয়েছে…
মা – হ্যাঁ হ্যাঁ আসুন বসুন…
লোকটা রাউংড টেবিলের মায়ের উল্টো দিকে বসল।।
মা – আপনার আমায় চিনতে কোনো অসুবিধা হয়েনি তো?
– না একদম না… সুশীল আমায় যা বলেছিলো…সেই হিসাবেই চিনেছি।। তা সত্যি আপনার দুধ জোড়া বিশাল… ওফ আমার বাড়া তো খাড়া হয়ে দাড়িয়ে গেছে দুধের মাঝের ওই খাজ দেখে…
মা – আশা করি আপনার পছন্দ মতো শাড়ি পড়েছি।।
– একদম।। আসলে এর পেছনে একটা কারণ আছে সেটা পরে বলছি।। প্রথমতো।। আমি সুজয়। আর আপনি।।
মা – আমি রমা…
সুজয় – সত্যি রমা তোমার দুধ দুস্প্রাপ্প… তা এখন অর্ডার দাও কী খাবে… এর পরে অনেক কাজ আছে…
ওয়েটার কে ডেকে খাবার অর্ডার দেওয়া হলো…
দুজনে খাবার খাওয়া শুরু করল।
সুজয় প্রথম কথাটা বলল – এবার রমা তোমার থেকে আমি কী চাই শোনও… তোমায় কী সুশীল কিছু বলেছে…
মা – না তাতো বলে নি…
সুজয় – আসলে আমি একটু একসাইটিং, আনন্যাচারাল কিছু করতে পছন্দ করি। তুমি এটা কে সেক্স বলতে পার না।। তবে এক ধরণ এর সেক্স শুধু পার্থক্য আমি তোমায় চুদব না… শুধু চুদতে দেখবো।।
মা খাবার খাওয়া থামিয়ে দেয়… সব চিন্তা যেন গোলমেলে হয়ে যায় – আমি ঠিক বুঝলাম না আপনি কী চাইছেন…
সুজয় – বোঝাচ্ছি… আমি চাই তুমি আজ রাত ৯ – ১০ নাগাদ যে সকল দু পাল্লার বাস হয়… যাতে প্রচন্ড ভির হয় যেমন বারাসত টু গড়িয়া… তেমন কোনো বাসে আমার সাথে উঠবে।। মজাটা হলো তুমি কোনো ব্লাউস পড়ে থাকবে না।। শুধু শাড়ি দিয়ে তোমার দুধ উন্মুক্ত ভাবে ঢাকা থাকবে…
মা তো শুনে চুপ… এমন জিনিস সে কখনো করে নি।। ফাঁকা ট্রেনে সুশীল দের সামনে দুধ দেখানো আর একটা ভির বসে ব্লাউস ছাড়া এই বিশাল দুধ শুধু শাড়ি দিয়ে ঢেকে ওঠা মনে ক্ষুদার্থ নেকড়ের সামনে মাংসের পাহাড় নিয়ে যাওয়া…
মা – এতে আপনার লাভ কী…?? বুঝলাম না অন্যরা আমায় ভির বাসে আমার দেহের সাথে খেলুক তাতে আপনি টাকা দিয়ে কী আনন্দ পাবেন??
সুজয় হেসে – এটাই তো বললাম আমার মজা নেবার ব্যাপারটা একটু অন্য রকম।। তা তোমার খাওয়া হয়ে গেলে আমরা এই অপারেশান শুরু করবো…
মা জানে সে আজ তাকে কিনেছে ফলে তার মর্জি মতো করতে হবে… একটা অদ্ভূত রোমাঞ্চকর অনুভুতি মায়ের মনে জাগলো…
রাত ৯’৩০।বারাসত গড়িয়া বাস এর অপেক্ষায়ে স্ট্যান্ডে দাড়ানো… ভিআইপি রোড এর উপর রাত এর এই সময় স্ট্যান্ডে কেউ নেই…
সুজয় – রমা এবার তুমি ব্লাউসটা খুলে আমায় দেয় দাও আর শাড়ি দিয়ে এমন ভাবে দুধ তাকে ঢেকে রাখো যাতে উপর থেকে তোমার দুধের সাইজ় বোঝা গেলেও বোঝা না যায় তুমি ব্লাউস পর নি…
মা এবার একটু অন্ধকার দেখে জায়গায় ব্লাউসটা খুলে শাড়ির আঁচল দিয়ে দুধ জোড়াকে কোনো ভাবে ঢেকে নিলো।। যেমন গ্রামের বৌরা করে…
সুজয় এর হাতে ব্লাউসটা দিয়ে দেয়… সুজয় একবার শাড়ির উপর দিয়া বিশাল ঝুলন্ত মাই দুটোকে দেখে উত্তেজিতো হয়ে গেলো… আজ খেলা জমবে…
সুজয় – অসাধারণ, অসম্বব… এতো বড়ো আজ তোমার দুধের মজা পুরো বাস নেবে।। ব্যাপক।। বলে ডান দিকের দুধটাকে খামছে দিলো…
সুজয় – – – উফফফফফফফফ দারুণ।
৫ মিনিট এর মধ্যে একটা বাস এলো।। কিন্তু সুজয় উঠতে দিলো না কারণ বাসে তেমন ভির নেই…
মা বুঝলো এর আগেও এমন কাজ সুজয় করিয়েছে অন্যদের দিয়ে…
শীঘ্রয় আরেকটা বাস এলো এই বাসে প্রচন্ড ভির।। যদিও অনেক জন নামলো।। তবুও বোঝা যায় সকল মজুর, বাজ়ারে বসা লোক গুলো নিজের মাল নিয়ে বাড়ি ফিরছে। বেশির ভাগই মাল পত্তর নিয়ে।। আর পরনে লুঙ্গি।
সুজয় মা কে নিয়ে ওই বাসে উঠে পেছন এর দিকে চলে যায়…মা কোনো রকমে নিজের শাড়িটা সামলে রেখেছে।
মা একটা কোন করে দাড়াল। সুজয় একটু দূরত্ব রেখে… মায়ের পেছনে এক লুঙ্গি পড়া মজুর… সামনে দু জন এর সীট(যেমন হয় আর কী) তাতে দুই মজুর বসে আছে একটা ছেড়া ব্যাগ নিয়ে…
দু ধার দিয়ে নানা মনুস এর ধাক্কা…
মা’কে এবার হ্যান্ডেল ধরতে হবে।নইলে দাড়ানো সম্বব নয়।। কিন্তু এক হাত তুললে আঁচল দিয়ে দুধ যে কিছুটা প্রকাশ হবে তা স্বাভাবিক।
কিন্তু এটাই তো তার কাজ… মা এক হাত দিয়ে মাথার উপর হ্যান্ডেলটা ধরে যথারীতি সেই দিকের একটা দুধ আঁচল এর ফাঁক দিয়ে উকি মেরে বেরিয়ে আসে আর দুধ আঁচল শুদ্ধু ঝুলে পরে…
মায়ের সামনে যে দুজন বসে ছিলো এবার তাদের নজর পরে মায়ের শরীর এর উপর।। তারা হাঁ হয়ে যায় মায়ের দুধের অবস্থা দেখে আর তার সাইজ় দেখে…
দুজনে বোঝে এই রেন্ডি ব্লাউস পড়েনি আর এর দুধ জোড়া অত্যাধিক বড়ো… মায়ের একদম সামনে যে বসেছিলো সে এবার মায়ের দিকে তাকিয়ে হাঁসে…
মা বোঝে লোকটা বুঝে গেছে… মা জানে এবার কী হতে চলেছে।। মনকে শক্ত করে মাও হসে।
লোকটা যেন গ্রীন সিগনাল পায়… লোকটা এবার পাশের লোকটাকে কী যেন বলে… এবার লোকটা মায়ের দিকে তাকিয়ে সোজা দুধ গুলোর উপর নজ়র দেয়…
আর ভাড়ি জোড় গলায় বলে – কী রে বাবা কী মহিলা কী বিশাল দুধ নিয়ে ব্লাউস ছাড়া বসে উঠেছে… আবার দুধ ঝুলিয়ে হাঁসছে…
এবার তার গলার আওয়াজ এমন ছিলো যে মায়ের চার পাশের কিছু জনতা শুনতে পাই।। মায়ের দু পাশের লোক দুটো পেছনে দাড়ানো সেই লুঙ্গি পড়া লোকটা লোভি দৃষ্টিতে মায়ের দিকে তাকায়।
মা যেন অপ্রস্তুত হয়ে পরে… তবুও হাসিটা বজায় রাখে…
এবার পেছন থেকে লুঙ্গি পড়া লোকটা মায়ের পাছাটা চেপে ধরে।
সামনে বসা লোকটা দু হাত দিয়ে মায়ের দুটো দুধ চেপে ধরে… মা বাধা দেয় না কারণ এটাই তো সে চায়…
লোকটা দুধ জোড়া চেপে ধরে।।আর দাঁত দিয়ে শাড়ির উপর দিয়ে কামড়ে দেয় নাভি…
পেছন এর লোকটা শাড়ির নীচ দিয়ে শাড়ি তুলতে থাকে…শীঘ্রয় মায়ের পোঁদ তার চোখের সামনে দৃশ্যমান হয়।
লোকটা লুঙ্গির ভেতরে থাকা নিজের বাড়াটা দিয়ে মায়ের মুক্ত পাছায় ঘোষতে থাকে।।
সামনের জন মায়ের দুধে ধমসাতে থাকে……… এদিকে পাশের দু জন কুনই দিয়ে দুধ দুটোকে ঠেলতে থাকে…
মায়ের ভিরের মধ্যে হাত উপরে তুলে হ্যান্ডেল ধরে দাড়িয়ে আছে দুধ দুটোকে আর পুরো শরীরকে সমর্পণ করে…………
মায়ের হাত মাথার উপর এর হ্যান্ডেল এ।। দুটো দুধ সামনের লোকটার মুষ্টি বদ্ধ হাতের মধ্যে। পেছনে শাড়ি পোঁদের উপর উঠে গিয়ে পোঁদ প্রকাশ্য। আর দুধ জোড়া এই চাপা চাপিতে ক্রমস পরিস্ফুটো।।
বাসে আলো নেই তাই এই ঘটনা কিছু লোকের মধ্যে সীমাবদ্ধ… শীঘ্রয় মা বুঝতে পারল তার শরীরে প্রায় নানা অংশে বহু হাত ঘোরাঘুরি করছে…
কিন্তু এটাই তো তাকে করতে বলা হয়েছে সে টাকাও পাবে। তাই পাব্লিক্লী এই টৈপন সইতে হবে।
প্রায় এই ভাবে ১০ মিনিট চলার পর। সুজয় এসে পাশে দাড়ায় এবং বেশ ভারিক্কী স্বরে বলে – রমা আমাদের এবার নামতে হবে।
এই হঠাৎ আহবানে লোক গুলো কেমন যেন বিস্মিত হয়।। তারা ভেবে ছিলো মায়ের সাথে কেউ নেই আর আজ লাস্ট স্টপ অবধি যাওয়ার পর নিশ্চই চুদতে পারবে…
লোক গুলো মায়ের শরীর থেকে হাত সরিয়ে নেয়… মাও হুশ ফিরে পায় এবং সম্মতি জনায়…
কোন স্টপেজ তা জানা নেই।। দুজনে নেমে যায়… তবে এটা যে মেইন রোড সেটা বোঝা যায়।।
মা বলে – আচ্ছা এই বার বললুন ওই লোক গুলো আমার দুধ, পোঁদ টিপল আরাম নিলো তাতে আপনি কী আনন্দ পেলেন…
সুজয় হাসে – তোমায় বলেছি তো আমি চাইলে তোমায় একটা হোটেলে গিয়ে চুদতাম কিন্তু সে তো একই ব্যাপার তাই এটা একটু নতুনত্ব…
তা এবার কী করবো।।
সুজয় – এবার তোমায় চুদব আমি… কিন্তু হোটেলে না। এই মেইন রোডটার পাশে খাল আর খাল এর পাশে অন্ধকার নিরিবিলি ঝোপ ঝাড়ে ভর্তী অঞ্চল আছে সেখানে আমি চুদব তোমায়… নতুন রকম হবে।
মা হাঁসল – আপনার চিন্তা ধারা অদ্ভূত কিন্তু এগ্জ়াইটিংগ…
দুজন এবার মাইন রোড এর পাস দিয়ে খাল এর পাস দিয়ে হাটতে লাগলো… আলো একটু একটু আভা আছে। কিন্তু যায়গাটাত যে কুকুর ছাড়া তেমন কেউ নেই সেটা দেখাই যায়…
সুজয় হাটতে হাটতে। এবার প্রথম বার মায়ের শাড়ির আঁচলটা ফেলে দেয়… মায়ের দুধ জোড়া প্রকাশ হয় এই আধো অন্ধকার রাত এ… আর ওই বিশাল দুধ সুজয় এর চোখে গুপ্তধন এর মতো জ্বলজ্বল করে ওঠে…
সুজয় – ওফ কী জিনিস… শালা সত্যি তুমি গুপ্তধনে ধনী। আমার তো ডাইভোর্স হয়ে গেছে।। তুমি বিবাহিতো না হলে আমি তোমায় বিয়ে করতাম।।
মা হেসে ওঠে।
সুজয় এবার মা’কে জড়িয়ে ধরে শুয়ে পরে খালের ধরে… আর মুখ গুজে দেয় পাহাড় জোড়ার মাঝে।।
দু হাত দিয়ে মুখের দুপাশে চেপে ধরে সুজয়… আর চাটতে থাকে দুটো দুধের মাঝখানটা।
মা – আহ আস্তে এতো জোরে চিপো না তুমি তো দুধ ফাটিয়ে দেবে…
সুজয় – ওরে দুধিয়াল গাই তোর দুধ ফাটলে তো দুধের বৃষ্টি হবে… আর আমি এই দুধের ভাগ দেবো না…
মা – তাই নাকি তা দুধের মজার সাথে আমার গুদেও একটু মজা দাও।।
সুজয় – তাই নাকি খাঙ্কিটা আগে বলবি তো। বলে সুজয় প্যান্ট খুলে ঠাটানো বাড়াটা বের করলো অন্ধকারে। কালো বাড়াটা প্রায় ৯ ইচির কম নয় সেটা মা বুঝলো।।
মা – ওরে রেন্ডিবাজ মাদারচোদ।। এই বিশাল অস্ত্র দিয়ে আমায় খুন করবি ভেবেছিস… তা দে আমার গুদ মারিয়ে এই বাড়া দিয়ে।।
এই কথায় মায়ের চোদনখেকো গুদে সপাটে বিশাল বাড়াটা ঢুকিয়ে দেয়… মা চেঁচিয়ে ওঠে।
এদিকে শাড়ি ওপরে তুলে গুদে ঠাপ ঠাপ মারতে থাকে সুজয় আর মায়ের উপো শুয়ে দুধ জোড়ায় কামড়াতে থাকে।
সুজয় – নে শালী চুদিয়াল মাগী নে কতো চোদন খাবি দেখি।
মা – মা’র শালা গান্ডু জোরে মা’র আমায় চুদে ফাঁক কর আজ…
বেশ কিছুক্ষন পর গুদ ঠাপানো শেষ করে… মা’কে উল্টো করে শুয়ে দেয়। মা এভাবে শোয়ায় দুধ জোড়া মাটির ধাক্কায় দু পাস দিয়ে ফেটে বেরিয়ে থাকে… এবার সুজয় আঙ্গুলে থু থু নিয়ে পোঁদের ফুটোয় ঢুকিয়ে দেয়… মা আরামে চিৎকার করে।।
সুজয় মুখের লালায় নরম করে দেয় পোঁদ জোড়া চেটে… তার পর পোঁদের উপর বসে সুজয় বাড়াটা পোঁদ জোড়া ফাঁক করে ঢুকিয়ে দেয় ওই অন্ধকার গর্তে…
মা গুঙ্গিয়ে ওঠে এখন তার সহ্য হয়ে গেছে পোঁদ মারানো…
সুজয় থপ থপ করে কালো মাংসল পোঁদ মারতে লাগলো আর মায়ের দুধ জোড়া চেপে আক্রে ধরে বোঁটা দুটো ঠাপাতে ঠাপাতে বলতে লাগে – আরও জোরে নে রেন্ডি, দুধিয়াল গরু আরও জোরে নে।।
মা – নে আরও জোরে মা’র…ফক করে দে পোঁদ জোড়া…
প্রায় ২০ মিনিট পর।। বাড়াটা ফুটো থেকে বের করে মা’কে ঘুরিয়ে শুয়ে দেয় আর মায়ের সারা মুখে মাল এর বর্ষন ঘটায় সুজয়…
কিন্তু তারপরেও তার বাড়া নেতিয়ে পরে না…
মায়ের দুধ জোড়া এক করে তার মাঝে বাড়া দিয়ে দুধ চুদতে থাকে সঙ্গে বোঁটা চুষতে থাকে…
শীঘ্রয় বাকি মাল বাড়া দিয়ে বেরিয়ে কালো দুধের মধ্যে সাদা মালে ভরিয়ে দেয়…
সুজয় আর তার বাড়া ক্লান্ত হয় যায়… সুজয় ক্লান্ত হয়ে মায়ের পেটের উপর শুয়ে নাভি চুষতে থাকে।
সুজয় – রমা তোমার পেটটা বেশ বড়ো তো।। ব্যাপার কী…
মা – ইশ আপনি জানেন না আমি প্রেগনেন্ট তো…
সুজয় উঠে বসে – বলেন কী… কতো মাস?
মা – ৩ মাস।
সুজয় – দারুণ মানে আর ৬ মাস পরে দুধের খনিতে দুধ আসতে চলেছে… তা তুমি এখনও চোদা চুদি কংটিন্যূ করবে…
না পরের মাস থেকে এইটা প্রফেশানাল ভাবে বন্ধ আবার দুধ আসার পর… মানে বাচ্ছা হবার পর…
তা এই ঘটনাটা কী স্বামীর নাকি।। অন্য কারোর…
এর পর দুজনে ওই অন্ধকারে শুয়ে পুরানো কথা, কিভাবে ছেলের বাচ্ছা মায়ের পেতে এলো সব কথা হতে লাগলো। মাও বুঝলো এই রাস্তা কিছু দিন এর জন্য তার কাছে বন্ধও থাকবে।।
কিন্তু এই গৃহবধুর জীবন এর এই অদ্ভূত পরিণতি… এই কী শেষ…
মা আমার ভাই এর জন্ম দিয়েছে এক মাস এর বেশি হয়ে গেছে। এখন আমি ২ন্ড ইয়ারে পড়ি…… মাসটা জুন।। মায়ের দুধ এখন যা সাইজের তা না দেখলে বিশ্বাস করা যাবে না।। সবসময় ব্লাউস দুধে ভিজে থাকে… অবস্য যা দুধের সাইজ় দুধ যে অত্যাধিক বেশি তাতে ডাউট নেই।।
ভাই হবার পর ।মায়ের দুধ আমি, খোকন, বাবা সবাই খেয়েছে।। দারুণ গরম, টেস্টী খেতে। বাবা তো পেলেই চেপে ধরে।
এর মধ্যে মা’কে চোদা হয় নি… কারণ বাচ্চা হবার পর সাধারণত দুর্বল হয়ে পরে।। তা এখন অবস্য মা পুরানো ফর্মে ফিরেছে।। এখন মা’কে চোদা মানে দুধের ফ্যাক্টরী কে চোদা।। দুধ দুটোকে চিপলেই ফিঙ্কি দিয়ে দুধ বেরিয়ে আসে……
এবার আসল ঘটনায় আসি।। জুন মাস। আমি একটা বন্ধুর বাড়ি যাবো… পার্টী আছে…… খোকন রান্নাঘরে আর বাবা অফীস থেকে ফেরেনি।
মা ভাইকে ঘুম পারিয়ে টিভি দেখছে।। পরনে একটা ছোটো ম্যাক্সি(ছোটো বলা কারণ দুধের সাইজ় বারায় ম্যাক্সি হাটুর ওপরে উঠে গেছে)
এমন সময় কল্লিংবেল… খোকন গিয়ে দরজা খোলে…… মা টিভি দেখছে। এমন সময় খোকন এসে বলে ম্যাডাম পাড়ায় রতন থাকে… ওই অটো চালায় য়ে… তার ছেলের অন্নপ্রাশন তাই এসেছে নিমন্ত্রন করতে।।
মা মনে করলো রতন তাদের বাড়ির পাশের বস্তিটায় একটা ছোটো একতলা বাড়িতে থাকে… মা খুশি হলো যে ওরা প্রথমবার নিমন্ত্রন করতে এসেছে।।
মা – আচ্ছা খোকন ওনাকে নিয়ে এসো আর তুমি কাজে যাও।
শীঘ্রই ঘরে ঢোকে খোকন এর সাথে একজন ৩৬ – ৩৭ বছর এর লোক… পরনে একটা পুরনো প্যান্ট।। আর একটা শার্ট।মুখে কাচাপকা দাড়ি… সুস্থ সবল শরীর
মা উঠে দাড়ায়… আর সঙ্গে সঙ্গে লাফ দিয়ে ওঠে ম্যাক্সির মধ্যে থাকা দুধের ট্যাঙ্কি দুটো।।
মা – নমস্কার…
রতন – নমস্কার। আমি এই পাড়ায় আপনাদের বাড়ির কাছেই থাকি… দাদা আমায় চেনে। আমি অটো চালাই
মা – আমি চিনি আপনাকে। তা বসুন…
মায়ের সামনেই চেয়ারে বসে রতন…।আর জীভটা চেটে নেয়… কারণ একটাই একটু আগেই… মায়ের দুধ জোড়া তার সামনে লফিএ প্রমান করে দিয়েছে মায়ের দুধের পাহাড় সমান সাইজ়। আর ম্যাক্সির উপর যে উচ্চতাটা সৃষ্টি হয়েছে তা যে কোনো লোক কে পাগল বানাতে যথেস্ঠ…
মা – বলুন কী কারণে হঠাৎ…
রতন – না মানে আমার ছেলের অন্নপ্রাশন তো তাই আপনাদের ডাকতে এলাম… আমি জানি আমার সমর্থ নেই আপনাদের মতো লোকেদের খুশি করার তবুও সাধ্য মতো চেষ্টা করবো।
মা – কী যে বলেন… আপনি নিজে থেকে এসেছেন… নিশ্চই যাবো।। আসলে আমি তো আপনাদের সাথে মিশতে চাই… কিন্তু আপনারাই তো এই বিবেদটা রেখেছেন।।
রতন চুপ করে – না আসলে আপনারা এই পাড়ায় সবচেয়ে শিক্ষিত, বড়লোক … তাই… আমরা ঠিক সাহস পাই না আপনাদের সাথে এক হবার…
মা – তা এর পর আশা করি সাহস পাবেন… এমনি তেও আমি আপনাদের মতই… বড়লোক তো কী…
আপনাদের বাড়ির মেয়েদের যা আছে তাই আমারও আছে… এক্সট্রা তো কিছু নেই…
রতন এবার মায়ের দিকে তাকায়ে হালকা হাসি দিয়ে বলে – তা কিন্তু ঠিক কথা নয়…
মা – মানে আমি আপনাদের থেকে আলাদা? কোন ভাবে শুনি… তা কী বিশেষ আছে আমার যা আপনাদের বাড়ির মেয়েদের নেই।।??
রতন – আসলে আপনি বললে রাগ করবেন ছাড়ুন ওসব কথা…
মা – না না বলুন না … রাগ করার কী আছে আমিও দেখি কী সেই জিনিস
রতন – তা আমাদের বাড়ির মেয়েদের কিন্তু এতো বিশাল দুধ হয় না।।
মা – ইশ এই কথা…… তা আপনাদের বাড়ির মেয়েদের কেনো বড়লোক দেরও এতো বড়ো দুধ হয় না… তাতে এর মানে নয় যে বিশাল দুধ হলে তাদের সাথে সম্পর্ক রাখতে নেই…
রতন মা এই কথায় হেসে ওঠে…
রতন – তা এই কথা যদি আগে জানতাম যে বড়ো দুধওয়ালী মহিলাদের কোনো অভিমান নেই তো পুরো পাড়ার ক্ষুদার্থ মানুষ গুলো অনেক দিন চলে আসতো।।
এরকম নানা ইরোটিক কথা দুজনে বলতে থাকে।। রতন শীঘ্রয় চলে যায়… কারণ আরও অনেককে নিমন্ত্রন করতে হবে।
যাওয়ার আগে বলে – তা আশা করছি আপনার সাথে আর আপনার দুধের সাথে শীঘ্রয় পুরো পড়া আলাপ করতে আসবে…
জুন মাস… শনিবার… সকাল ৮ টা…… ।বাবার অফীস ছুটি… ঘরে ঘুমাচ্ছে… মা রান্না ঘরে চা বানাচ্ছে… আজ মা একটা শাড়ি পড়ে আছে। শুধু শাড়ি ব্লাউস, ব্রা নয়।। দুধ জোড়া বেশ ফুলে রয়েছে…
খোকন দেশে গেছে সোমবার ফিরবে। আজ রাতে রতনদের বাড়িতে নিমন্ত্রন আছে…
আমি ঘুম থেকে উঠে রান্না ঘরে ঢুকলাম… দেখি মা একটা শাড়ি জড়িয়ে চা বানাচ্ছে। আমি গিয়ে পেছন থেকে উন্মুক্ত পেট চর্বি শুধু নাভিটা চেপে ধরে ঘারে একটা চুমু দিলাম।।
মা – কী রে উঠে পরলি। আজ কলেজ কটায়…
আমি – একটাই ক্লাস ইংপর্টেংট আছে ১২ টায়… তাই দেরি আছে…
মা – নে চা খেয়ে নে…
আমি – বাবা, ভাই ঘুম থেকে উঠেছে…(বাই দি বাই আমার ভাই দের মাস হয়েছে নাম সুবীর)
মা – ভাই এখন কেনো উঠবে… আর তোর বাপ ঘুমাচ্ছে ছুটি না…
আমি – মা আজ তোমায় বাবার সাথে চুদতে ইচ্ছা করছে…
মা – এখন এই সকাল এ… সব কাজ ফেলে তোদের চোদন খবো… তার উপর তোর বাবা এই সকালে উঠবেই না…
আমি – দেখি না…ওঠে কিনা… চলো না গো।। ভাই হবার পর দুজন মিলে তোমায় চুদি নি… আর এতো দুধ তোমার শাড়ি অলরেডী ভিজে আছে।। চলো না চুদি… প্লীজজ়জ়
বলে পেটের চর্বি আরও জোরে চিপে ধরি…
মা হেসে বলে – অনেকদিন অবস্য চুদি নি ঠিকই… চল দেখি তোর বাবা রাজী কিনা।।
আমি আর মা মা’র ঘরে গেলাম।। বাবা বারমুডা পড়ে ঘুমাচ্ছে… ভাই একটু দূরে ছোটো খাটটায় শুয়ে আছে…
মা চা হাতে বাবার এক পাশে বসে অপর দিকে আমি…
মা বাবাকে ডাকে – ওগো শুনছ… ওগো।। ওঠো না…
বাবা হালকা চোখ খোলে – কী হলো?
মা – চা এনেছি।। একটু ওঠো না…
বাবা ঘুম চোখে – তা রেখে দাও আমি খেয়ে নেবো।।
মা – আরে না।। মানে আজ দুধ নেই তো।। তাই তোমায় দেখিয়ে দুধ দেবো কতটা লাগে দেখে নিয়ো।।
বাবা ভালো কর চোখ খোলে – মানে… কী দুধ
মা – এইটা।। বলে মা সোজা শাড়ির আঁচল ফেলে দিয়ে দুটো কালো পাহাড় উন্মুক্ত করে… একটা হতে তুলে নিয়ে চা এর কাপ এর উপর রেখে জোরে টিপতেই।। ফিঙ্কি দিয়ে দুধ পড়তে থাকে।।
বাবা এই সীন দেখে এক ঝটকায় বসে পরে… আমিও বড়ো বড়ো চোখ করে দেখি…
আমি – ওফ বাবা মায়ের দুধ দেখে সব ঘুম উড়ে গেলো…
বাবা এবার আমাকে খেয়াল করলো।। – ওঃ তোর প্ল্যান এটা…
আমি – আসলে অনেকদিন একসাথে মা’কে চুদি নি তো তাই…
বাবা – তা ঠিক তোর মা’র যা দুধ হয়েছে।। তোর ভাই একা খেয়ে শেষ করতে পারবে না…
মা এবার দুধ ঝুলিয়ে পাশে এসে বসে।। এখনো একটা দুধ দিয়ে চূইয়ে চূইয়ে দুধ পড়ছে।।
বাবা – তাহলে চল তোর দুধিয়াল মাগী মা’কে একটু আরাম দি।। বলে এক ঝটকায় মা’কে বিছানায় ফেলে দেয় বাবা।। দুধ জোড়া লাফ দিয়ে দু দিকে এলিয়ে পরে…
যেই দুধ দিয়ে দুধ পড়ছিল বাবা সেটা অনেকটা মুখে পুরে দিয়ে চুষতে থাকে… আমি ওপর দিকে আরেকটা নিয়ে কামড়াতে কামড়াতে পাম্প করতে থাকি।। শীঘ্রয় অপর দুধ এর বোঁটা দিয়েও দুধ এর ফোয়ারা আমার মুখ ভরিয়ে দেয়।।
আমি এতো সুন্দর, টেস্টী, গরম দুধ খায়নি… অপুর্ব বন্ধু না খেলে বোঝা যাবে না…
শীঘ্রয় দুজন এর মুখ দুধে ভরে যেতে লাগলো কিন্তু দুধ শেষ হলো না…
বাবা দুধ ছেড়ে মায়ের দিকে তাকিয়ে বলল – খানকি শালী দুধ কী ছেলের জন্য না পুরো পড়ার জন্য বানিয়েছিস… শালী শেষই হয় না।।
এদিকে বাবা বারমুডা খুলে বাড়াটা বের করে মায়ের এক হাত দিয়ে দিয়েছে আর মা খিঁচতে লেগেছে…
তা দেখে আমিও প্যান্ট থেকে বাড়াটা বের করে।। মায়ের বাকি শাড়ির বিভেদ ঘটিয়ে মা’কে উলঙ্গ করে মায়ের বাল ভড়া গুদে সপাটে ঠাটানো বাড়াটা সমর্পণ করি।। মা গুঙ্গিয়ে ওঠে…
এদিকে…আমার মুখ,দুধে ভরে যাওয়ায়।। আমি মুখটা দুধ থেকে সরিয়ে এবার একটা দুধ হাতে নিয়ে দু দিক থেকে পাম্প করতে থাকি সজোরে… শীঘ্রয় সারা মুখে, চোখে দুধ ফিঙ্কি দিয়ে বেরিয়ে ভিজিয়ে দেয়।।
বাবা এই দেখে একই জিনিস করে… বাবারও মুখ আর চোখ সারা দুধে ভিজে যায়…
এই সীন ভাবলেও উত্তেজিতো হয়ে যাই… দু দিকে ছেলে, বাবা মায়ের দুধ টিপছে আর দুধ ফিঙ্কি দিয়ে বেড়ছে মুখ ভিজিয়ে দিচ্ছে।।
আমি এতে এতো উত্তেজিতো হলাম যে বাড়ার ঠাপানো বাড়িয়ে দিলাম।। আর মালে ভরিয়ে দিলাম গুদের অন্ধকারে।। বাবাও মায়ের হস্তমুন্থনে মায়ের হাত মাল ছেড়ে দেয়…
বাবা এবার মা’কে এক ঝটকায় মা’কে উল্টো করে দেয়…
আমিও মায়ের পোঁদ জোড়ার মাজখানে জিভ দিয়ে চাটতে থাকি…পোঁদ যুগল এর মাঝের ফুটোয় জিভ ঢুকিয়ে দি…
বাবা নিজের বাড়াটা লালা দিয়ে ভিজিয়ে দিতে যাচ্ছিল আমি বলি – আমি করে দিচ্ছি বাবা।। বলে মুখের লালা দিয়ে বাবার বাড়াটা ভালো করে মাখিয়ে দি।।আমি প্রথম অন্য কারোর বাড়া ধরি।। কী বড়ো, লোমশ, শক্ত ডান্ডা।।
বাবা এবার পাছা যুগল ফাঁক করে অন্ধকার সুরঙ্গে বাড়া প্রবেশ করায়… আর মা চেঁচিয়ে ওঠে।।
আমি – নে মাগী।।জোরে খা… এবার তোর মাদার চোদ ছেলে তোর মুখ চুদবে।।
মা – তাই নাকি তা আয় হারামী দেখি তোর বাড়ার রস কতো।।
আমি মায়ের মুখের সামনে বসে বাড়াটা মুখগহ্বরে প্রবেশ করাই…
মা চুষতে থাকে বাড়া।। এতো ভালো বের কোনদিন আগে চোষে নি … যেন স্বর্গ উপলব্ধি…
এদিকে বাবা মাংসল পাছায় মারছে, ঠাপাচ্ছে… কামড়েও দিচ্ছে…
প্রায় ১৫ মিনিট পর।। আমি আর ধরে রাখতে না পেরে সারা মুখে মাল এর সলিল সমাধি করি।।
বাবাও পোঁদের ফুটো সাদা রসে ভরিয়ে দেয়।। যা ফুটো ভর্তি করে দেয়।।
মা নিস্তেজ হয়ে শুয়ে পরে।। গুদ এ, পোঁদে, হাত এ, মুখে… মাল নিয়ে আর সারা বুকে নিজের দেওয়া দুধ ছড়িয়ে রেখে।। মা’কে কী ইরোটিক লাগছিলো।। না দেখলে বোঝা যায় না।।
আমরাও মায়ের দুপাশে শুয়ে পরি বাড়া বাবাজি কে ক্লান্ত ভাবে ঝুলিয়ে।। যেন কোনো ছেলে, বাপ, মায়ের চোদন যুদ্ধ শেষ করে…
তখনও মা জানতও না আজ রাতে কী নতুন ঘটনা তার জীবনে আসতে চলেছে…
রাত ৮ টা।আমি, মা বাবা যাই রতনদের বাড়িতে… আমরা প্রথম পড়ার কোনো অনুষ্ঠানে যাচ্ছি… ফলে চেনা খুব বেশি কেউ নেই…অন্তত মায়ের নেই।। বাবার কিছু আছে।।
রতন দের বাড়িটা একতলা, টিনের চাল…৫টা ঘর।। কিন্তু ছিমছাম… যতটা পেরেছে লাইট দিয়ে সাজিয়েছে।।
বেশি লোক বলেনি।। তাই ছোটো প্যান্ডেল করেছে।।
মা একটা সাদা জরী বসানো শাড়ি।। ট্রান্স্পারেন্ট… নাভির বহু নীচে শাড়ির আঁচলটা বের করে ডীপ গভীর নাভি চর্বি সহ দেখা যাচ্ছে… স্লীভলেস ব্লাউস এবং নো ব্রা… দুধ জোড়া উপর দিয়ে ফেটে বেড়চ্ছে কারণ লো নেক ব্লাউস… মা আঁচলটা এমন ভাবে নিয়েছে যাতে এক দিকের ফেটে বেরন দুধ দেখা যায় আরেক দিক ঢাকা আঁচল দিয়ে…
আজ মায়ের পোঁদও বেশ বড়ো লাগছে…
আমি একটা জীন্স আর শার্ট…আর বাবা চিরাচরিত পাজামা পাঞ্জাবী।।
আমরা যেতেই রতন এগিয়ে আসে।আসুন আসুন… সত্যি আমি কী আনন্দিত বলতে পারবো না…
বাবা হেসে বলে – ওমা তুমি ডাকলে আসবনা হয় নাকি।। তা ছেলে কই।।
রতন একটা মেয়েকে ডেকে বলে খোকাকে নিয়ে আয়।।
একটু পরেই এক মহিলা কোলে করে একটা বাচ্ছা কে নিয়ে আসে।।
রতন – এই যে আমার ছেলে আর এই আমার বৌ।।
বাবা ছেলেকে আদর করে।। মাও রতন এর বৌ এর সাথে পরিচয় করে…
আমাদের তিনজনকে রতন চেয়ারে বসায়।
রতন – আপনারা একটু বসূন।। আমি বাকি দের দেখি।। খাবার জায়গা ফাঁকা হলে ডাকবো…
বাবা একটু পরেই উঠে যায়…কারণ চেনা কয়েকজনকে পেয়েছে…
আমি মা’র পাশে বসি…চারিদিকে তাকিয়ে এবার লোক্ক্খযূ করি…আমাদের ধরেচ্ছে যতো ছেলে ছোকরা বসে আছে বেশির ব্যাগ বসতির ছেলে কেউ অটো চালয়ে বা কেউ বেকার পড়ার রাকে বসে…কিন্তু তাদের মধ্যে কামন একটাই তাদের সবার চোখ মায়ের দিকে…
আমাদের সামনে যেই ২৪ – ২৫ বয়স এর পাড়ার ছেলের দলটা বসেছে।। তারা জিভ চাটছে।। আর হাঁ করে মা’র ফেটে বেরনো দুধ আর দৃশ্যমান নাভির দিকে দেখছে।।
আমার পাশে এক ৩৬ – ৩৭ বছর বয়সী লোক বসে সেও ঝুকে পরে দেখছে…
সে হয়তো জানে না আমি তার ছেলে… সে যখন মা’র দিকে তাকিয়ে আমি তার দিকে তাকাই।।
লোকটা হেসে ওঠে…
লোক – তোমার পাশের মহিলা তার গতর খনি দেখেছো।।আমি তো এর আগে একে দেখিনি পরায়ে।।
আমি – ইনি ওই লাল তিন তলা বাড়িটায় থাকেন।।
লোক – ইশ তাই জানি না… তা মহিলাটা যা দুধ জোড়া।। পাড়ায় আছে জানি না।।
আমি – আপনি আমায় চেনেন?
লোকটা এবার আমাকে ভালো করে দেখে – কই তোমায় তো ঠিক চিনলাম না।।
আমি – আপনি যেই মহিলার দুধের প্রশংসা করছেন আমি তার ছেলে।।
লোকটা লজ্জায়, ভয়েতে মাথা নিচু করে ফেলে।।তোতলাতে থাকে – না… মানে।। আসলে তোমার মা’র শরীর খানা খুব সুন্দর তাই বলছিলাম।। তুমি কিছু মনে করো না বাবা
আমি – আরে নানা আমরা অনেক বুঝদার।। এসব কথা মনে নি না।। আমার মায়ের দুধ জোড়া খুব বড়ো, নাভি খুব গভীর, পোঁদ বেশ মাংসল… আমি জানি বাইরের লোকেরা দেখে তা নিয়ে কথা বলবে এতে মনে করার কী আছে।।
লোকটা শান্ত হলো – আমি অনিমেস দাস। এখানেই থাকি।। আমার ট্যাক্সী আছে দুটো একটা আমি চালাই আরেকটা আমার ভাই।
আমি – আমি সুশীল রায়।। আর এই আপনার মতে বিশাল দুধিয়াল আমার মায়ের নাম রমা রায়…
– ভাই তুমি কিন্তু খুব লাকী।। তোমার মা’র এতো ভালো বড়ো দুধ… তুমি জানো এই পাড়ায় এমন কতো লোক আছে যারা তোমার মায়ের এই ধন পাবার জন্য পাগল হয়ে যাবে আজকের পর
আমি – তাই নাকি?
– নয় তো কী।। সামনের দিকে বসা ছেলে গুলো দেখছো এক নম্বর এর বদমাশ, রকবাজ ছেলে। সারাদিন মাগী নিয়ে থাকে।। তোমার মা’কে দেখে এদের অবস্থা দেখেছো।। এবার তোমার মা’কে পাবার জন্য এরা কামদেবীর নাম জপবে।। তৈরী থাকো।।
– চিন্তা করবেন না, আপনি আমার মা’কে চেনেন না… তা একদিন আমাদের বাড়িতে আসবেন কিন্তু…
– নিশ্চই তোমার সাথে অনেক কথা বলার আছে।।
আমরা এবার উঠে গেলাম খাবার জায়গায়… একটা টেবিলে ৮ জন বসা যায়।
বাবা একদম কোণে তার পাশে আমি আর তার পাশে মা।আর মা’র পাশে ওই ছেলেদের গ্রূপটা।
ওরা যে মায়ের পাশে বসার জন্যই এখানে বসেছে তাতে কোনো সন্দেহ নেই…
আমি – মা তোমার পাশে যারা বসেছে ওরা এখানকার ভয়ানক বদমাশ ছেলে।। তোমার পাশে তোমার শরীর অনুভব করবে বলে বসেছে।।
মা – তুই চিন্তা করিস না।। ডাকাত থেকে শুরু করে সবার ঠাপ খেয়েছি এখন আমি অভ্যস্ত
খাওয়া শুরু করলাম।।কিছুক্ষন পরে মা’র দিকে তাকিয়ে দেখি মা’র পাশে যেই কানে দুল পড়া, চুলে রং করা ছেলেটা বসে আছে… সে বাঁ হাতে খাচ্ছে আর ডান হাতটা মায়ের নাভিতে ঘোড়া ঘুড়ি করছে।।
মা’র দিকে তাকিয়ে দেখি মা নির্বিকার…
ছেলেটা আপন মনে মায়ের নাভি টিপে যাচ্ছে শাড়ির আঁচল এর ভেতর দিয়ে।।আর ব্লাউসের নীচে দুধটাকে ধাক্কাও মারছে।।
টেবিল এর নীচে হওয়ায় আমি ছাড়া আর কারোর দেখা সম্বব নয়।।
খাওয়া শেষ হলো।। টেবিল থেকে ওঠার সময় ছেলের দলটা মায়ের পেছনে ঘিরে দাড়াল হোত ধোবার লাইনে…
আমি এই গ্রূপটার পেছনে।।
ওখানে কী হলো বুঝলাম না…
হাত ধোয়া হয়ে গেলে মা’কে জিজ্ঞাসা করলাম – হাত ধোবার লাইনে তোমার পেছনে ছেলে গুলো কী করছিলো গো।।
মা – আরে ওই এক জিনিস… পোঁদে হাত বলানো… কোমর এর চর্বি চিপে দেওয়া… পাশে দাড়িয়ে ইচ্ছা করে কুনই দিয়ে দুধ চিপে দেওয়া।। যেন ইচ্ছা করে, করে নি…
তা বেশ তো আরাম নিলে।আমি বললাম
মা – আর বলিস না।। কানে কানে বলে কিনা বৌদি তোমার বাড়ি গিয়ে দুধ খেয়ে আসব…
আমি – তাই নাকি।। তা ভালো… আরও চোদনখোর লোক বাড়ছে তোমার।।
বাবা হাত ধুয়ে এসে বলে।চল এবার যাওয়া যাক।
আমরা চলে গেলাম… তবে এই অন্নপ্রাশনে পাড়ার অনেক এর কাছে এক দুধিয়াল মাগীর ঠিকানা উন্মুক্ত হয়ে গেলো।।
পরের দিনের কথা… সকাল ৮টা বাজে রবিবার হলেও বাবাকে এখুনি বেরোতে হবে… একটা জরুরী ফাইল এক ক্লাইংট এর বাড়িতে দিতে যাবে… তাও আবার নদীয়াতে…
মা কিচনে খোকন নেই তাই নিজেই রান্না শুরু করেছে…বাবা খেয়ে বেরিয়ে যাবে…
মা’র পরনে জস্ট একটা হলুদ ম্যাক্সি…
সকাল ৯ টা।। বাবা খাওয়া হয়ে গেলে…আমাকে বলে মা’কে খেয়াল রাখিস… তার পর মা’র কাছে গিয়ে মায়ের দুধ জোড়া টিপে দিয়ে একটা স্মূচ করে বেরিয়ে যায়…
মা’কে বলি – মা আমি একটু বেরই।।পাড়ায় একটা ম্যাচ আছে আমি গিয়ে দেখে আসি……
মা – তাড়াতাড়ি আসিস… নে যা
আমি – দরজার দিকে যাই।। হঠাৎ কী মনে হয়… পেছন ফিরে গিয়ে মা’কে জড়িয়ে ধরি।।
মা – ওমা আবার কী হলো।।
আমি – যাবার আগে একটু দুধ খেয়ে যাবো… বলে একটা হাত ম্যাক্সির ভেতর ঢুকিয়ে দিয়ে একটা ভাড়ি দুধে ভড়া মাই বাইরে বের করে আনি।। কী বলবো কী ভাড়ি হয়ে গেছে।।
আমি – কী গো আজ ভাই দুধ খাই নি।।
মা – না এই তো যাবো গিয়ে দুধ দেবো।।
আমি সোজা বোঁটাটা ধরে মুখে নিয়ে চুষতে থাকি… পাম্প করতে থাকি দুধটাকে চিপে… আর আমার সারা মুখ দুধের ফোয়ারায় ভরে যায়… বেশ কিছুটা খেয়ে নিয়ে মুখ থেকে বোঁটা সরিয়ে বলি – সত্যি দুধিয়াল গরু আমার… কী মিস্টি দুধ আর কতো দেখো এখনো টপ টপ করে পড়েই চলেছে…
মা – এতো দুধ তো ভাই খেতে পারবে না।। এবার তো লোক ডাকতে হবে…
আমি – পুরো রেন্ডি তুমি।। নাও।। যাই আমি
আমি বেরিয়ে যাই…
বাড়ির থেকে একটু দূরে মাঠ… আজ পাশের ক্লাব এর সাথে এই পাড়ার ক্লাব এর ফুটবল ম্যাচ।।
আমি দেখি বেশ খেলা চলছে… লোকও হয়েছে।। মাঠটা বড়ো নয় তবুও বেশ ভির…
আমি একটা কোণে দাড়িয়ে দেখছি… আমাদের ক্লব এক গোলে এগিয়ে…
খেয়াল করলাম।। আমার পাশে আগের রাতের দেখা সেই বাউন্ডুলে ছেলে গুলো দাড়িয়ে… এবং আমার দিকে মাঝে মাঝেই তাকাচ্ছে… বুঝলাম কথা বলতে চাইছে… কারণও জানি
আমি তাই ওদের দিকে তাকিয়ে হাসলাম… ওরা এবার বেশ কাছে এসে দাড়াল
ওদের মধ্যে একজন বলে – তা তুমি কী ওই বড়ো বাড়িটায় থাকো।।
আমি – হ্যাঁ আমাদেরই বাড়ি ওটা
আরেকজন – তোমাকে তো বেশি বেরোতে দেখি না… তা পাড়াতেও বন্ধু বানাও
আমি – তা এখন তো সময় যায় নি বন্ধু বানিয়ে নেবো।।
– তা আমাদের সাথে থাকতে পার আমরা ব্যাপক মাস্তি করি।।
আমি – তা সে থাকাই যায়।। কিন্তু নাম গুলো যে জানি না।।
– ও আমার নাম রনি।।ও সুরাজ।। ও চাদু… ও আসলাম…
আমি – ও আমি সুশীল…
বাহ দারুণ নাম।।তা কে কে থাকো… রনি জিজ্ঞাসা করে
আমি – আমি মা বাবা আমার ২ মাসের ভাই আর এক কাজের লোক আছে।।
আসলাম – তা কাল ওই বিয়ে বাড়িতে তোমার মা ছিলো ওটা।।
আমি – হ্যাঁ…মা ছিলো।। যার দিকে তোমরা বিয়ে বাড়িতে তাকিয়েছিলে।। আমি হাসি
ওরাও হাঁসে… চাদু – না তোমার মা’র যা ফিগার তাতে যে কেউ তাকাবে …মানে আমরা তো এমন বিশাল দেখিনি।।
আমি – মনে মা’র দুধ এর কথা বলছ… তা ঠিক এতো বড়ো খুব কম দেখা যায়।।
রনি – বা তুমি তো একদম আমাদের মতো আমরাও আমাদের মা’কে নিয়ে আলোচনা করি।। তোমার সাথে মজা হবে…
আমি – তা চলো না তোমরা আমার বাড়িতে…আমার মা’র বিশাল দুধও দেখতে পাবে এখন মা ম্যাক্সিতে আছে বাড়িতে… বোধহয় ভাই কে দুধ খাওয়াচ্ছে… তোমাদেরও সখ পুরণ হবে।। আর তোমাদের মাদের সম্মন্ধে জানা যাবে…
আমরা পাঁচ জন আগলাম আমার বাড়ির উদ্দেশ্যে… আমার প্ল্যান এখন এদেরকে নিজের মা দিয়ে এদের মাদের চোদা।
আমরা বাড়ির দরজায় গিয়ে বেল বাজাই। মা দরজা খোলে পরনে একটা অন্য লাইট পিংক ম্যাক্সি।। মায়ের শরীর চুল জলে ভেজা (স্নান করে বেড়িয়েছে)। ম্যাক্সিটা পেটে নাভি আর বিশাল দুধে সেটে গেছে।
রনি… সুরাজ… চাদু।। আসলাম দেখে পুরো বিস্মিত। যেন জ্যান্ত দুধের ট্যাঙ্কার দেখেছে।। আর আমি ওদের অবস্থা দেখে এগ্জ়াইটেড…
আমি – মা এরা এই পাড়ায় থাকে… আমার নতুন বন্ধু সব।।
মা – আচ্ছা।। তা ভেতরে এসো…
মা ভেতরে নিয়ে গেলো।। আমরা সবাই বসলাম।। ওরা এখনো মায়ের দিকে হাঁ করে দেখছে…
মা বসল সামনের সোফা তে… – তা বলো তোমাদের নাম কী?
রনি – কাকিমা আমি রনি।। এ সুরাজ।। ও চাদু।। আর ও হলো আসলাম…
মা – তা তোমরা থাকো কোথায়।। আসলে আমি তো পাড়ায় বেশি বেরই না।। তা ঠিক জানিও না কাওকে ভালো করে।।
সুরাজ – আমরা ওই কালী বাড়ির পেছনে বস্তিটায় থাকি…
মা – ভালই হলো তোমাদের সাথে চেনাশোনা হয়ে গেলো।।
আমি – মা ওদের জন্যও একটু সর্বত বানাও…
মা – হ্যাঁ হ্যাঁ ঠিক কথা… তোমরা বসো আমি এখুনি আনছি। বলে মা উঠে গেলো কিচেন এর দিকে…
মা যেতেই রনি।। সুরাজ সব বলাবলী করতে লাগলো…
আসলাম আমায় বলে – ভাইজান… সত্যি বলছি এমন গতর জীবনে দেখিনি।। অসাধারণ
রনি – ভাই মনে হছে টিপে ফাটিয়ে দি।। এই এতো বড়ো দুধ কতো দুধ ধরে ভাব।।
সুরাজ – ভাই তুই তো মাস্তিতে আছিস এমন দুধ মাগী কে রোজ চুদিস… আমাদেরও দিবি তো
আমি – আমি কী তোদের এখানে এমনি এমনি এনেছি… তবে তোরা মায়ের দুধ খা।। কিন্তু আমিও কিন্তু খালি বসবও না।। আমার মা’কে তোরা পেলে তোদের মাদের আমকেও দিতে হবে… রাজী কী?
চাদু – সে আর বলতে… আর আমাদের মধ্যে তোর মা’কে ছাড়লে।। সবচেয়ে ভালো গতর সুরাজ এর মায়ের কী ঢবকা পোঁদ… আর অসাধারণ বিশাল নাভি… আমরা তো টেস্ট করে নিয়েছি।। তুই ও পাবি।। চিন্তা কী।।
আসলাম – তাহলে ভাই বাবস্থা কর আমাদের সুযোগ এর
আমি – সর্বত আসুক খেয়ে নে।। তার পর চুদবি…
মা একটু পরেই সর্বত এর ট্রে নিয়ে ঢুকলও।
সবাই সর্বত তুলে নিলো।।আর মা সোফায় গিয়ে বসল।
ওদের সর্বত খাওয়া হয়ে গেলে আমি কথা বলা শুরু করি – মা ওরা জানো কেনো এসেছে…
মা – না তো? কেনো?
আমি – ওরা কাল বিয়ে বাড়িতে গিয়েছিলো।। তোমায় দেখে রাতে ঘুমাতে পারেনি।। আজ আমায় দেখে আমায় তোমাকে দেখবার জন্য অনুরোধ করে
মা – তা তোমরা হঠাৎ আমাকে দেখতে চাইছ কেনো…
রনি – আসলে কাকিমা কাল থেকেই আপনার কথাই সবাই ভাবছি… আসলে আমরা আপনার মতো দুধ পাড়ায় কারো কোনদিন দেখিনি… কাল আপনার দুধ জোড়া তো ব্লাউস থেকে প্রায় ফেটে বেড়ছিলো।। তাই…
মা লজ্জা পায়।। এবং বুঝেও যায় কেনো এসেছে – তা তোমরা বুঝি মহিলাদের দুধ দেখে বেরাও
আসলাম – না কাকিমা আমরা সেটাই দেখি যেটা যার ভালো… আর আপনার তো সবগুলোই অস্বাভাবিক বড়ো ও সুন্দর
মা – তা কেমন দেখলে?
চাদু – কী আর দেখলাম কাকিমা সবে তো ঢাকা দেয়া… ঝুলে পড়া নগ্ন ভাবে না দেখলে তৃপ্তি হয়…
মা – ও তাই বুঝি… ঠিক আছে… বলে মা এক হাত ম্যাক্সির মধ্যে ঢুকিয়ে বাঁ দিকের কালো বিশাল দুধের ট্যাঙ্কটাকে বের করে আনে…
আর তাই দেখে… রনি, চাদু, সুরাজ, আসলাম পাগল হয়ে যায়… উঠে দাড়ায়।।
রনি – কী জিনিস এটা কাকিমা
চাদু – এটা ভেতরে ছিলো কী করে
সুরাজ – আমি বিশ্বাস করতে পারছি না।। এই বিশাল দুধ আমাদের পাড়ায় এতো দিন ছিলো
আসলাম – এই দুধ এবার থেকে মোদের সবার।।
ওরা এবার মা’র দিকে এগিয়ে আসে।। মা উঠে দাড়ায় – তা মনে হছে শুধু দেখে তোমরা সন্তুস্ট হবে না… তা চলো তোমাদের সন্তুস্ট করি
রনি এসে এক কামড় বসায়… বেরিয়ে ঝোলানো দুধে আর চুষতে থাকে
চাদু গিয়ে ম্যাক্সির উপর দিয়ে আরেকটা দুধ চটকাতে থাকে…
আসলাম গিয়ে মায়ের পেছনে বসে ম্যাক্সিটা এক টানে পোঁদের উপর তুলে… নগ্ন মাংসল পোঁদে কামড়ে দেয়।।
আর সুরাজ মায়ের ঠোটে ঠোট দিয়ে স্মূচ করতে থাকে আর এক হাত দিয়ে বাল ভড়া গুদে আঙ্গুল ঢুকিয়ে নাড়াতে থাকে…
আমি বসে দেখছি পাড়ার কটা ছেলে মা’কে চুদছে।
রনি এবার দুধটা চুষতে চুষতে।। পাম্প করতে লাগলো।। শিগগিরি ওর মুখ গরম মিষ্টি দুধে ভরে গেলো… ও আনন্দে লাফিয়ে উঠলো…
এদিকে চাদু ম্যাক্সির দড়ি খুলে দেবয়ে।।ম্যাক্সিটা মাটিতে পরে গেছে।।মা’কে উলঙ্গ করে। মায়ের আরেকটা দুধ চাদুর মুখে সেও দুধের স্বাদ পেয়েছে…
এদিকে আসলাম পোদে আঙ্গুল ঢুকিয়ে… পোঁদ কামড়ে চেটে একাকার করেছে।।
আর সুরাজ তার ৭ ইঞ্চির বাড়াটা বাল বাড়া গুদে চালান করেছে…
মা’কে ওরা মাটিতে শুয়ে দিলো।। বাকীরও তাদের ৯০ ডিগ্রী রডটা বের করেছে… রনির বাড়াটা অত্যাধিক বড়ো সেটা সে মায়ের মুখে চালান করেছে… আর একহাতে একটা দুধের ময়দা পেশাই চলছে।।
আর এদিকে সেই দুধ দিয়ে অনবরত দুধ বেরিয়ে যাচ্ছে ফোটা ফোটা করে।। যা সুরাজ গুদ মারার তালে চেটে চলেছে… আর আসলাল পোঁদে বাড়াটা ঢুকিয়ে নিজের উপর মা’কে শুইয়ে নীচের থেকে আরেকটা দুধ টিছে… আর চাদু মায়ের পেটের নাভিতে জিভ দিয়ে চাটছে আর দাঁত দিয়ে কামরাচ্ছ,…
মা প্রচন্ড উত্তেজনা ও আরামে চেঁচিয়ে যাচ্ছে – মা’র গুদ মারানীর দল জোরে মা’র হারমীর বাচ্চা
রনি – তোর দুধের ট্যাঙ্ক আজ ফাটিয়ে দেবো রেন্ডি কাকিমা।।
চাদু – শালী নিজে হারামী… দেখ হারমীর বাচ্চার চোদার যের।।
আসলাম – খাঙ্কি মাগী নে তোর পোঁদে মাল ভরবো আজ
সুরাজ – নে চুদিয়াল।। দুধিয়াল গাই… আরও জোরে খা… এই নে… বলে ঠাপানোর স্পীড বাড়িয়ে দেয়।।
কিছুক্ষন পর ।। সুরাজ গুদ ছেড়ে বেরিয়ে আসে।। আর আসলাম নিজের স্থান ছাড়ে… এবার চাদু গুদে নিজের বাড়াটা ঢুকিয়ে দেয়… আর পোঁদে রনি…
এদিকে মা’র দু হাতে সুরাজ আর আসলাম এর মালে টইটম্বুর বাড়া… মা দুটো মুখে নিয়ে খিচতে থাকে… আর দুজনের সাদা ফেণা মায়ের মুখ দুধ ভরিয়ে দেয়… মায়ের কালো গতর সাদা মালে ভরে যায়।। মা তবুও দুজন এর বাড়া চাটতে থাকে।।
আর ওরা দুজনে মায়ের দুধ চিপতে থাকে।।আরও দুধ এর আশায়…
এদিকে রনি পোঁদের মধ্যে মাল ছেড়ে দেয়… আর চাদুও মাল আউট করে গুদ এ।
এদিকে মাও মায়ের রস খসিয়ে দেয়… আর রসে ভরে যায় মায়ের গুদ… আর তার মধ্যে ঠাপাতে থাকে চাদু…
এর পর ওরাও মায়ের গুদ ও পোঁদ থেকে বাড়া বের করে দুধের উপর বাকি বাড়ায় লাগানো মাল ঘষে দেয়… আর চার জন দুধ দুটোকে জিভ, দাঁত দিয়ে কামড়ে চুষে একাকার করে।।
প্রায় ১ ঘন্টার উপর এই চোদন খেলা চলে… তার পর ওরা বিদায় নেয় ফ্রেশ হয়ে তবে বলে যায় শীঘ্রয় আবার যে কোনো দিন আসবে মায়ের দুধ খেতে… আর মাও আবার স্নানে যায়।।
তবে রনিদের সাথে আমার আলোচনা হয়।। সুরাজ এর বাড়িতে এবার যাওয়া হবে। আমার চোদন লীলা সম্পন্ন করতে।
বর্ষাকাল।।সকাল ১২ টা।।বাইরে বৃষ্টি পড়ছে বাড়িতে মা আর খোখনদা…
খোকন দা রান্নাঘরে দুপুর এর রান্ননার প্রস্তুতি করছে… আর মা সোফায় শুয়ে টিভি দেখছে… সোফার পাশে পাতলা পিংক ম্যাক্সিটা ঝুলছে… কারণ মা তার কৃষ্ণবর্ণও দুধের খনি এলিয়ে গিয়ে…বাল ভড়া গুদ ছড়িয়ে।। পোঁদ উচু করে শুয়ে আছে সোফায়…
এমন সময় বেল বেজে ওঠে।মা খুব বিরক্তও হয়।।এ ই দুপুরে আবার কে এলো।। তার থেকেও বেশি আবার মা’কে ম্যাক্সি পড়তে হবে
মা ম্যাক্সিটা গায়ে চাপিয়ে নিলো… ম্যাক্সিটার সামনে বিশাল পাহাড় তৈরী হলো যা দুলতে লাগলো মায়ের দরজার দিকে এগানোর সাথে।।
মা দরজা খুলে অবাক… আমার দাদু(মায়ের বাবা) দাড়িয়ে আছে হতে ব্যাগ।।পরনে প্যান্ট শার্ট।।
মা – বাবা তুমি? হঠাৎ? এতদিনে মনে পরল?
দাদু – দরজায় দাড় করিয়ে সব জিজ্ঞাসা করবি?।। ভেতরে আসতে বলবি না।।
মা তাড়াতাড়ি দাদুকে নিয়ে ভেতরে গিয়ে বসালো
মা – এতো দিন পর মেয়ের খেয়াল হলো?
দাদু – আরে বাবা তোর মা’র তো শরীর ভালো থাকে না।। কী করে আসব বল? ।।তা এখন তোর মা এক বন্ধুর নাতির অন্নপ্রাশনে চন্দননগর গেলো ৩ – ৪ দিন এর জন্য তাই তো এলাম।।
মা খুব খুশি হয় শুনে – আমি তো কবে থেকে চাই তুমি এসে থাকো… কিন্তু মা আসলেও বলো হতো। যাই হোক একদম ভিজে গেছো।। চলো তোমার ঘর দেখিয়ে দি তুমি ফ্রেশ হয়ে নাও… তারপর কথা হবে
মা দাদু কে নিয়ে মা-বাবার ঘরের সামনের গেস্ট রূমটা দিলো…
মা – বাবা তুমি এই ঘরেই থাকবে। সামনেই আমার ঘর।। তুমি ফ্রেশ হয়ে আমার ঘরে চলে এসো… আমি ওই ঘরেই আছি।। তোমার দাদুভাই(আমার ভাই) এর খাবার টাইম হয়ে গেছে।
দাদু – হ্যাঁ তাই তো এসে থেকে দাডুভাইকেই দেখিনি… ঠিক আছে আমি ফ্রেশ হয়ে আসছি (বলে রাখি দাদুর নাম কোমল গুপ্তা।। রিটায়ার্ড।। ৬৯ বয়স)।।
প্রায় ৮ মিনিট পর মায়ের দরজায় ন্যক করে দাদু…
মা – ভেতরে এসো।বাবা
দাদু ঘরে ঢোকে মা থাটে বসে আছে… আর মায়ের কোলে আমার ভাই। দাদু গিয়ে ভাই কে কোলে নেয়।।
দাদু – বাহ কী সুন্দর দেখতে হয়েছে…
কিন্তু ভাই কাদতে লাগে। দাদু – এইরে ওর বোধয় খিদে পেয়েছে…
মা – হ্যাঁ খাচ্ছিল দুধ মাজপথে থামিয়ে দিয়েছি…
দাদু এবার মায়ের কোলে দেয় ভাইকে…তারপর সামনের চেয়ারে বসে।।
দাদু – হ্যাঁ সে তো দেখতেই পাচ্ছি।। তোর ম্যাক্সি তো ভিজে যাচ্ছে… দুধ এখনও পড়ছে…
তা মামনি তোর দুধ ভালো হছে তো… এমনিতেই তোর দুধ দু খনি ছোটবেলা থেকেই অত্যাধিক বড়ো তাই সেই পরিমান দুধ হচ্ছে তো।।
মা – হ্যাঁ বাবা যেই বিশাল আমার দুধ দুটো… ফলে দুধ এতো বেশি হয় যে… তার না মাত্রই তোমার দাদুভাই খেতে পারে। তাই দুধে সবসময় ব্লাউস বা ম্যাক্সি ভিজে থাকে…
দাদু এবার লালসা অবাক চোখে নিজের মেয়ের বিশাল দুগ্ধ প্রণালীর দিকে দেখলো… মা খাটে বসে থাকয় দুধ জোড়া ম্যাক্সি শুধু মায়ের কোলের কাছে ঝুলছে…
দাদু – তা ছেলেটা কাঁদছে… ওকে দুধ দে। আমি চাই না আমার দাদুভাই অভুক্ত থাকুক
মা – চিন্তা করো না বাবা তোমার দাদুভাই যতদিন আমার এতো বড়ো দুধ আছে অভুক্ত থাকবে না।।
বলে মা ম্যাক্সির ভেতর হাত দিয়ে বা দিকে বিশাল তালটাকে কোনোমতে টেনে বের করে আনল।। ম্যাক্সির বাইরে ঝুলিয়ে দিলো ভাই এর মুখের সামনে… আর ভাই চুষতে লাগলো দুধের খনি থেকে বেরনো গরম দুধের ফোয়ারা…
আর দাদু ওই বিশাল কালো দুধের ট্যাঙ্কি দেখে পুরো হাঁ।। নিজের মেয়ের এতো বড়ো সম্পদ দেখে বাবা যেন বিশ্বাস করতে পারছে না।।
দাদু – উফফফ মামনি তোর দুধ জোড়া কী বৃহত আকারের হয়েছে আর দাদুভাই হবার পর দুধে ভরে আরও ফুলে উঠেছে। তুই সামলাস কী করে?
মা – বাবা জানই তো ছোটবেলা থেকেই বড়ো দুধ হওয়ায় সবাই নজর দিতো তাই এখন এই নজর গুলো আর গায়ে লাগে না… বরং ভালই লাগে আর তাই বেশি লুকোয় না আমার নজর দেয়া সম্পদ…
এতে দাদু মা দুজনে হেসে ওঠে।।
পরের দিন সকালে। বাবা অফীস এর কাজে আউট অফ টাউন। দাদু, মা আর আমি তিন জন টেবিলে বসে ব্রেকফাস্ট করছি…… দাদু এসেছে বলে খোকনদা বা আমি চুপচাপ। তবে দাদুর চোখ মায়ের বিশাল কালো দুধে ভেজা ব্লাউসের দুধের পাহাড় থেকে সরছৃ না। আজকেও কোনো ব্রা নেই।
আমি তখন গভীর ছিনতাই মগ্ন। কী ভাবে এগোবো। হঠাৎ আমার মাথায় এক বুদ্ধি এলো।। আমি উঠে গিয়ে আস্তে করে খোকনদার কানে বলে আসলাম।।
কিছুখন পরে খোকন দা এসে মাকে বলল” মেমসাহেব ঘরে দুধ নেই। টাকা দিন কিনে নিয়ে আসি চা এর জন্য।।”
“আরে খোকন দা, কী দরকার শুধু শুধু টাকা নস্ট করার। মায়ের দুধ দিয়েই চা বানাও।কী বলো দাদু????”
দাদু তো তখন আকাশ থেকে পরল!!! তোতলাতে তোতলাতে বলে “হ্যাঁ হ্যাঁ, কী দরকার???”
“যাও খোকন দা, একটা বাটি আনো।”
খোকনদা দৌড়ে একটা বাটি নিয়ে এলো। মা তো বুঝেছে আমাদের চাল। শাড়ির আঁচল নামিয়ে দিয়ে ব্লাউসের এক একটা হুক খোলা শুরু করলো। আর দাদু ততবার ধাক্কা খেতে লাগলো। যখন লাস্ট হুকটা খুলে গেলো, তখন দাদুর চক্ষু ছানাবড়া!!!! আর মা তার বাঁ দিক এর বিশাল দুধ ধরে টেপা শুরু করলো…
ফিন ফিন করে কালো বোঁটা দিয়ে দুধ বের হওয়া শুরু করলো। দাদু তো লাফিয়ে উঠলো।। ওই দিকে আমি খোকনদাকে বললাম আর একটা বাটি নিয়ে আসার জন্য…।।
বাটি নিয়ে আসলে আমি মায়ের পিছনে গিয়ে দাড়ালাম আর বললাম “মা আমিও দুধ বের করবো” বলে ডান দিকের বিশাল দুধ এর ভান্ডারটা নিয়ে টিপে টিপে দুধ বের করা শুরু করলাম।
দাদু তো হাঁ!!! এই ভাবে দু মিনিট চলার পর যেই তার হাতটা সরালো আর অমনি খোকন এসে ওটা টেপা শুরু করলো। এক দিকে কাজের লোক আর আরেক দিকে ছেলে টিপছে, মাও চোখ বন্ধও করে আরাম নিতে থাকলো।
ওই দিকে দাদুর অবস্থা শোচনিও। বাটি দুটা ভরা হলে আমরা বাটি দুটা নিয়ে চলে গেলাম… আর দাদু নিজের রূম এর দিকে দৌড় দিল। নিশ্চই বুঝছেন কেনো…
বিকাল পাঁচটা। আমি বাইরে খেলতে গেছি।। আর খোকনদা বাজারে। মা আর দাদু একা বাসই। মায়ের পরনে একটা শুধু একটা ব্ল্যাক পেটিকোট। মা ছোটো ভাই কৈ দুধ খাওয়াচ্ছিল। দুধ খেতে খেতে ছোটো ভাই ঘুমিয়ে পরল… তবুও মায়ের দুধ এর স্টক শেষ হলো না…
মা মিল্ক পুম্পারটা দিয়ে দুধ পাম্প আউট করার চেষ্টা করলো… আগে তো আমি, না হলে খোকনদা দুধ সব শেষ করে দিতো কিন্তু আমরা থেকেও নেই, তাই মা পাম্পের ব্যবহার করতে গেলো। কিন্তু অনেক দিন ব্যবহার না করার কারণ তা নস্ট হয়ে গেছে।। কী করবে মা বুঝতে পারলনা… তখন, তার মাথায় এক আইডিয়া এলো।
মা দাদু কে ডাকা শুরু করলে। দাদু তার রূমেই পেপার পড়ছিল… মায়ের ডাক শুনে তড়িঘড়ি করে চলে আসলো।। এসে মা কে ওই অবস্থায় শুধু পেটিকোটে দেখে তো দাদুর চুল ছেড়ার অবস্থা।
মা দাদুকে বলল “বাবা, আমার পুম্পেরটা কাজ করছে না। এখন কী করা যাই… তাই ভাবলাম তুমি যদি একটু হেল্প করতে।”
দাদু তো তখন দৌড়ে এসে মায়ের কালো পাহাড়ে হামলা চালালো।। শক্ত করে দুধের এর বোঁটা চোষা শুরু করলো, আর তার মুখ ভরে গেলো মিস্টি, তরল দুধে। আর আরেকটা ময়দা ডলার মতো করে চটকানো শুরু করলো!!!
মাও আরামে চোখ বন্ধ করে রাখলো।। প্রথমে ডান পাশের দুধ এর পুরা দুধ শেষ করলো দাদু। এর পর বাম পাশের দুধ ধরলো… ওই দিকে দাদুর ধুতি তে জেগে উঠেছে এর বিষধরী সর্প!!!
মা তা খেয়াল করে ধুতি খুলে বের করে এনে হ্যান্ডজব দেওয়া শুরু করলো। দাদু আর বেশিক্ষন থাকতে পারল না।। সীলিংগ এর দিকে শূট করলো তার মাল।
দাদু আর পারল না। তারও পেট ভরে গেছে… কিন্তু মায়ের তখনো প্রচুর দুধ বাকি। দাদু তো মায়ের দুধ এর পরিমান দেখে বিস্মিত… দাদুর বয়স ৬৯ হওয়া সত্তেও তার তখনো সেরকম স্ট্যামিনা কারণ এক সময় দাদু ফুটবল খেলতেন। তার বাড়া তখনো দাড়িয়ে আছে।
এর পর মাকে দাড় করিয়ে মায়ের পেটিকোট এর দড়ি টান দিয়ে খুলে ফেলল।। আর বেরিয়ে পরল মায়ের বাল ভরা মিস্টি গুদ যা তখন রসে ভরপুর… আর তার বিশাল এর গামলা পোঁদ।
দাদু আর থাকতে না পেরে মায়ের গুদে দু আঙ্গুল চালান করলো…। আর মা নিচু হয়ে, তার বিশাল পোঁদ উঁচিয়ে দাদুর বাড়া চোষা শুরু করলো।। “এই খানকী মাগী। তুই এতদিন কী ভাবে লুকিয়ে ছিলি রে। তোর বিশাল পোঁদ দেখে তো আমি আর থাকতে পারছি না। আসতে চোষ। নাহোলে মাগী, তোর গুদে ছাড়ব কী????”
পাচ মিনিট চোসার পর, দাদু মাকে বিছানায় শুইয়ে দিয়ে গুদে বাড়া চালান করে, আর হাত দিয়ে দুধ দুটোকে জোরে জোরে টেপা শুরু করে। এরকম ২০ মিনিট চলার পর দাদু আর মায়ের দুজনেরই মাল খসবে এরকম অবস্থা।
দাদু বের করতে চাইলো, কিন্তু মা বলল “বাচ্চা হলে হতে দে চুদানির পোলা। পোলার আর কাজের লোকের বাচ্চা হয়েছে … তোরটা হলে সমস্যা কী???”
দাদু এই কথা শুনে আর থাকতে পারল না। সাথে সাথে মায়ের গুদটায় ঘন রস ঢেলে দিলো আর মায়েরও খোস্‌লো। এর পর পরিশ্রান্ত হয়ে মায়ের গুদেই বাড়া রেখে, মায়ের দুধ খেতে খেতে দাদু ঘুমিয়ে পরল।।
মা চিন্তা করতে লাগলো, আজ তার বাবার কাছেও চোদা খেলো সে। তিন পুরুষ এর চোদন খেয়ে আজ মা বেশ্যা মাগীদের রানী।।
সেদিন রাতে ফিরে যখন শুনি, দাদু মাকে চুদেছে তখন মনটা আনন্দে ভরে গেলো। তবে সারাদিন কাজ করার পর টাইয়ার্ড ছিলাম বলে সেদিন রাতে তাড়াতাড়ি ঘুমিয়ে পড়েছি…
পরের দিন সকালে ঘুম থেকে উঠে দেখি, মা পায়েস রাধছে। গায়ে কিছু নেই।। তার বিশাল কালো পাছা জোড়া যেন দুটো পাহাড় মনে হচ্ছে।। পোঁদ অবধি খোলা চুল গুলা বাতাসে উড়ছে। পায়ে রূপার এঙ্কলেট। আঃ সে এক লোভনিয় দৃশ্য।
আমি মাকে পেছন থেকে জড়িয়ে ধরে মাকে ঘারের কাছে চুমু দেওয়া শুরু করলাম। মা একটু অবাক হলেও, মুচকি মুচকি হাসলো শুধু। তারপর হাঁটু গেড়ে বসে মায়ের বিশাল দানব গুলোর মাঝে মাথা গুজে দিলাম। মা বলল ” সকালে উঠেই দুস্টুমি শুরু হয়েছে??? আমাকেকে কী শান্তি মতো রাঁধতেও দিবি না??”
হঠাৎ খেয়াল করলাম, মায়ের পাছার ফুটো যেন একটু বেশি বড়ো বড়ো লাগছে। আমি জিজ্ঞেস করলাম “মা, তোমার পাছার ফুটো মনে হয় আজ একটু বেশি আদর পেয়ে বড়ো হয়ে আছে???”
মা হেসে উত্তর দিলো “তা হবে না???? তোর দাদু কাল সারা রাত যদি সাত বার পোঁদ চুদে মাল ভরে সারা রাত পোঁদের মধ্যে বাড়া গুজে রাখে তবে তো হবেই!!! আজ ঘুম থেকে উঠে দেখি পাছায় এতো মাল যে উঠতেই পোঁদ থেকে লীক করে সারা ফ্লোর একাকার হয়েছে। ”
“তা করবো না। এমন সুন্দর পোঁদ খানা দাদুভাই তোর মা এর… যেন বাড়া মনে হয় সারা দিনই বাড়া পোঁদের ফুটোয় ভরে রাখি!!!”
পেছনে ফিরে দেখি দাদু। দাদু খালি গায়ে। প্রায় ১০ ইঞ্চি বাড়াটা দাড় করিয়ে দাদু এসেই পেছন থেকে পোঁদের ফুটোয় বাড়া গুজে দিয়ে আস্তে আস্তে ঠাপ মারা শুরু করলো…
মা বলে উঠলো “দেখলি???? তোর দাদু সকালে উঠেই আবার পোঁদ চোদা শুরু করলো। ওরে বাবা। বাবা আমার। আঃ কী আরাম। আঃ।” বলে চোদার সুখ নেওয়া শুরু করলো মা।।
এই দিকে মায়ের দুধ নিয়ে আমি খেলা শুরু করলাম… সামান্য চাপ দিতেই দুধ বের হওয়া শুরু করলো আর গড়িয়ে গড়িয়ে মায়ের নাভি দিয়ে বাল ভরা গুদে পড়তে লাগলো।। আর আমি সেই দুধ চাটা শুরু করলাম।
প্রায় বিশ মিনিট পোঁদ চোদার পর দাদু মায়ের পোঁদে মাল ঢেলে দিলো। এবং এতই বেশি প্রকারে ঢাললো যে মায়ের পোঁদ থেকে চূইয়ে চূইয়ে পা বেয়ে বেয়ে পড়তে লাগলো। মাও এই ফাঁকে রস খসীয়েছে।। আমারও মায়ের দুধ খেয়ে খেয়ে প্রায় পেট ভরে গেছে।
ওদিকে পায়েসও হয়ে গেছে।। খোকনদাও মায়ের চোদার শব্দে জেগে উঠেছে… আমি বললাম “খোকনদা পায়েসটা একটা বটিতে ঠান্ডা করে নিয়ে আসো।।”
“কিন্তু ছোটসাহেব, বাটি চামচ??? ”
“তা লাগবে না। খালি পায়েস আনলে চলবে।”
এই বলে আমরা তিন জন টেবিলে গিয়ে বসে পড়লাম। ৫ মিনিট পর খোকন দা পায়েস নিয়ে অসলো। আমি তা টেবিলে রেখে, মাকে বললাম “মা টেবিল এর উপরে শুয়ে পর দেখি।”
“কিন্তু।”
তখন দাদু বলে “রমা… দাদুভাই যা বলে শোন।”
মা আর কিছু না বলে শুয়ে পরে।
মা শোয়ার পরে আমি মায়ের কালো কালো বিশাল দুধ এর ওপর পায়েস ঢেলে দিই।। আ, ঘন পেস, কালো বিশাল বিশাল দুধ এর ওপর!!! গুদে ঢাললাম কিছু। তারপর, আমরা দাদু নাতি মিলে মায়ের দুধ এর থেকে চেটে চেটে পায়েস খেতে লাগলাম, আর খোকন দা গুদ থেকে।
আঃ খেতে যে কী মজা লাগছিলো।। পায়েস এর সাথে মায়ের দুধের বোঁটতেও টান দিচ্ছিলাম। সেটা খেতে অসাধারণ লাগছিলো। মাও শিউরে উঠছিলো।।
হঠাৎ মা বলল।”তা আমি খাবো না????”
আমি বললাম অবস্যই… বলে দুধ থেকে পায়েসের দুধ মুখভর্তি করে মায়ের সাথে স্মূচ করা শুরু করলাম।। এই দেখে দাদুও সেটাই করলো।। এই ভাবে আমরা এক বাটি পায়েস শেষ করলাম। এই ফাঁকে মা এক বার জল খসিয়েছে খোকনদার মুখে!!!!
তারপর আমরা মাকে নিয়ে গিয়ে বেড রূমে গেলাম। মা সামনে আর আমরা পিছনে। মা’র বিশাল পোঁদ জোড়া দুলতে যেতে লাগলো আর আমরা হ্যাঁ করে দেখে থাকলম। মায়ের পোঁদ জোড়াতে দাদু একটু পরপরি দাদু থাপ্পোর মারতে লাগলো।। আর খোকন দা সোজা পোঁদে আঙ্গুল ঢুকিয়ে দিলো সিরি দিয়ে ওঠার সময়।
বিছানায় উঠে মা হাঁটু গেড়ে বসে পরল, আর আমরা দাড়িয়ে গেলাম। এর পর মা আমাদের বাড়া চোষা শুরু করলো।। ললীপপ এর মতো করে আমাদের বাড়া চুষতে লাগলো।। প্রায় পাচ মিনিট চোসার পর আমরা একে একে মায়ের মুখে আর দুধে মাল ছেড়ে দিলাম…
তবুও আমাদের কারো বাড়া নরম হই নি।। এর পর আমি নীচে শুয়ে পড়লাম।। তারপর মা আমার উপর শুয়ে মায়ের গুদে আমার বাড়া ঢুকে দিলো। আর ওদিকে, দাদু মায়ের পোঁদে বাড়া ঢুকিয়ে দিলো।
এর পর আমরা দুজন ঠাপ মারা শুরু করলাম আর খোকনদা মায়ের কাছ থেকে ব্লোজব নিতে লাগলো। আঃ কী আরাম যে লাগছিলো। আমাদের দু জনের বাড়া মাঝখানে মনে হয় এক ফিন্‌ফিনে কাপড়।। দুইজন এক সাথে করার কারণে আরও টাইট লাগছিলো মায়ের গুদ।
মা ও খুব আরাম পাছিল আর গুঙ্গিয়ে গুঙ্গিয়ে উঠছিলো। আর বলছিলো… “শালা মাদার চোদ আরও জোরে ঠাপ দে না।। আমার দুধ খেয়ে তোদের শক্তি হই না????”
এ দিকে আমার মুখ এর সামনে দুধ জোড়া দুলছে। আমি টপ করে ডান দিকের কালো দুধের বোঁটাটা মুখে পুরে চুষতে লাগলাম।। মুখ গরম দুধে ভরে গেলো।।
এই ভাবে প্রায় ঘন্টা খানেক চোদার পর আমরা মায়ের গুদ পোঁদ আর মুখে মাল ঢেলে দিলাম। তারপর পালা করে করে দুধ খেতে লাগলাম। এই ভাবে সারাদিন চোদার পর, আমরা ক্ষ্যান্ত দিলাম।।
বাবা এখনো ফিরে নি… ভালই মজায় আছি আমরা।। যখন খুশি তখন চুদি।
মা এখন আর ঘরে কোনো কাপড় চোপর পরে না। মায়ের গায়ে এক টুকরা সুতাও না থাকলেও আমরা তিন জন মিলে মায়ের ঘরের ড্রেস কোড ঠিক করেছি … মা ঘরে যখন থাকবে তখন তার হাত ভর্তি কাঁচের চুরি থাকবে আর শাখা থাকবে… গলায় থাকবে একটা চিকন সোনার চেন। থাকবে একটা মঙ্গলসুত্র যা তার দু বিশাল বিশাল ডাব এর মতো দুধ এর মাঝে থাকবে আর মাথায় থাকবে সিঁদুর, তাতে আমরা এগ্জ়াইটেড হই কারণ মনে হয় অন্য কারো বৌ চুদছি!!! আঃ সে এক আলাদা মজা। পায়ে রয়েছে রূপার নূপুর। আর সাথে থাকে হিল স্যান্ডেল। তাতে মায়ের কালো কালো ডাবকা পোঁদ জোড়া আরও উচু, আরও সেক্সী লাগে। চুল থাকে খোলা যা পোঁদ অবধি আসে। আর কানে থাকে দুল। চোখের নীচে থাকে কাজল… মোটা মোটা রসালো ঠোট গুলোতে থাকবে গাড় লাল লিপস্টিক… এক কথায় মাকে লাগতো একটা সেক্সী মাগী। একটা সেক্স বোম্ব, একটা সেক্স গডেস।
মায়ের সাথে ঘরে আমরা অনেক রকম সেক্স গেম্স খেলি। যেরকম সেদিন মাকে চুদছি। মাল ছেড়ে দিয়েছি… তবুও, মায়ের গুদে বাড়া ঢুকিয়ে রেখেছি।। মা বলল “ছার এবার সোনা। তোর ভাইকে দুধ খাওয়াতে হবে…”
তখনই আমার মাথায় এক বুদ্ধি এলো যা আমার বাড়াকে আবার শক্ত করে দিলো… আমি খোকনদাকে ডেকে বললাম ভাইকে নিয়ে আসতে। খোকন দা ভাইকে আনার পর বললাম, মায়ের পাশে শুইয়ে দাও। তারপর মাকে বললাম “নাও, এবার খাওয়াও…” মা যেই তার পোঁদ থেকে আমার বাড়াটা বের করতে গেলো, তখন আমি বাধা দিলাম।
তাতে মা বলে ” কী হলো ছার না…”
“না এই অবস্থাতেই খাওয়াতে হবে।”
মা ভাইকে হাত এর উপর নিয়ে দুধ খাওয়ানো শুরু করলো। আর তাতে আমি আরও এগ্জ়াইটেড হয়ে গেলাম। আমি জোরে জোরে পোঁদে ঠাপ মারা শুরু করলাম। এক দিকে ছোটো ছেলে দুধ খাচ্ছে, আর ওই দিকে বড়ো ছেলে মায়ের পোঁদ চুদছে, এই আনন্দে, মা চোখ বন্ধও করে ফেলল। সে এক অন্য রকম। এই ভাবে কিছুক্ষন চোদার পর মাল ছেড়ে দিলাম… মাও রস ছেড়ে দিলো।
আরেক দিন এর ঘটনা। আমি আর খোকনদা এক সাথে মাকে চুদছি।। আমি গুদে আর খোকন দা পোঁদে। আর দাদু তখন ডান দিক এর দুধ খাচ্ছে।। তখনই বাবা ফোন করেছে। মা বলল “তাড়াতাড়ি ছার।”
আমি বললাম… “না ওই অবস্থাতেই কথা বলতে হবে!!!” মাকে কিছু না বলতে দিয়ে ফোন লাউডস্পিকরে দিলাম।
বাবা: হেলো, রমা কেমন আছো। বাবু ভালো আছে????
মা (আমার আর খোকন দা – আর ঠাপ খেয়ে খেয়ে) : আঃ… ভালো গো… আঃ।
বাবা: কী করো????
মা: আঃ। কিছু না… আঃ… আ।।
বাবা: এরকম করছও কেনো???
মা: নাহ। আঃ। এমনে। একটু পোঁদে ব্যাথা। (খোকন দা শুনে মায়ের পোঁদে আরও জোরে একটা ঠাপ দিলো) ওহ, আঃ। ওরে বাবা…
বাবা: ওহ আচ্ছা তাই বলো।(একটু মনে হয় কন্ফ্যূজ়্ড)তা সুশীলকে ফোনটা দাও তো।
আমি: (মাকে জোরে জোরে ঠাপ মেরে) বাবাআ। কেমন আছো???
বাবা: তা বাবা ভালই। তো তুই তোর মায়ের ঠিক মতো খেয়াল রাখছিস তো????
আমি: খুব ভালো করেই। আঃ।
বাবা: তোর দাদু ভালো আছেন তো??? এখন কী করছেন????
আমি: (একটু হেসে বলি)তা উনি খুব আরামেই আছেন। এখন দুধ খাচ্ছেন।
বাবা: ওহ আচ্ছা। ওনার তো বয়স হয়েছে… দুধ বেশি করে খাওয়াবি…
আমি: তা উনি নিজেই… আঃ… নিজ গুণে খান!!!
বাবা: খোকন ঠিক মতো কাজ করছে তো????
আমি: (খোকনদার দিকে তাকিয়ে হেসে) তাই তো মনে হচ্ছে। আঃ।
বাবা: তা তোর মাকে একটু দে তো… শোনো রমা… শরীর এর ঠিক মতো খেয়াল রাখবে কিন্তু। তোমাকে খুব মিস করছি। তোমার দুধ খুব খেতে ইচ্ছা করছে। তুমি নিশ্চই অনেক দিন চোদন খাও না।। খোকন আর শশুর মশায়ের সামনে তো আর ছেলে চুদতে পারছে না… দাড়াও এসে নিই, তারপর তোমার গুদে তৃষ্ণা আমি সব মেটাবো!!!
মা: আঃ। আমিও তোমাকে মিস করছি। তোমার চোদন কতদিন খাই না!!! আঃ… সুশীল তো ওর দাদু আর সামনে খুবই ভালো। আঃ।
এই দিকে আমরা এই সব শুনে মায়ের পোঁদ আর গুদে হুলুস্তুল জোরে জোরে ঠাপ মারা শুরু করেছি।
বা: রাখি তাহলে। লাভ ইউ ডার্লিংগ…
মা: লাভ ইউ টু!!!!!
এই বলে মা রস খসালো!!! আমরাও গুদে পোঁদে মাল ছেড়ে দিলাম।
সে এক অন্য রকম এক্সপীরিযেন্স ছিলো… এক দিকে স্বামীর সাথে ফোনে কথা বলে, আর অন্য দিকে অন্য লোক এর ঠাপ খাওয়া।
আরেকদিন। এর ঘটনা। রনি সূরা চাদু আর আসলাম বেড়াতে এসেছে। ভালো করে বললে চুদতে এসেছে মাকে… তা এসে মায়ের সেক্সী নগ্ন দেহ দেখে তাদের তো অবস্থা কাহিল। আমরা ঘরে সাতটি পুরুষ। আর একটি মহিলা। একটি সেক্স গডেস… কী করা যাই। তখন আমার মাথায় এক বুদ্ধি অসলো।
আমি বললাম। একটা খেলা খেলতে হবে। মায়ের গুদে দু বার বাড়া ঢুকাতে হবে। মায়ের চোখে থাকবে পট্টি। যদি, মা বলতে পরে, এটা কার বাড়া। সে মাকে চুদতে পারবে। সবাই খুব এগ্জ়াইটেড হয়ে জামা কাপড় সব ত্যিগ করলো।। তারপর শুরু হলো খেলা।
মায়ের চোখে পত্তি বেধে মায়ের গুদে গুদে একে একে আমরা সবাই বাড়া ঢুকতে লাগলাম। আর অন্যড়া, মায়ের পোঁদ আর দুধ নিয়ে খেলা শুরু করলো। প্রায় ৪ জন পর, মা আসলাম এর বাড়াটা চিনতে পারল। এর পর শুরু হলো ঠাপ। আসলাম তার ৮ ইঞ্চি বাড়া দিয়ে জোরে জোরে ঠাপ মারা শুরু করলো। আর আমরা পালা করে দুধ খাওয়া শুরু করলাম। মাও আরামে গোঙ্গাতে লাগলো। এই দিকে আসলাম, শেষ অবস্থা। বলল “মাসি, গুদেই ছাড়ব নাকি????”
মা কিছু বলার আগেই আমি বললাম “ছার ছার…” তাই শুনে আসলাম ছেড়ে দিলো।
এর পর সবাই দু দু বার মাকে চুদলাম… আর সবাই মায়ের গুদে মাল ছেড়ে দিলাম। মাও প্রায় দসবার জল খসালো। মায়ের পোঁদের নীচে বালিস দেওয়ার কারণে গুদ থেকে মাল গুদ থেকে লীক করতে পারে নাই। তারপর খোকনদাকে বললাম মায়ের মিল্ক পাম্পারটা আর একটা জগ আর মগ নিয়ে আসতে। নিয়ে আসার পর, আমি বললাম এবার আরেকটা খেলা হবে। সেটা হলো, এক মিনিটে মুখ দিয়ে কতোটুকু দুধ টেনে নিয়ে মগ ভরতে পারে। এর পর শুরু হলো খেলা।
প্রথমে দাদু মায়ের ডান দিকের দুধ থেকে এক বের টান দেই, আর মগে ফেলে। আর মা ও আরামে কোকতে থাকে।। তারপর আমরা সবাই, প্রায় তিন রাউংড করলাম। তাতে প্রায় অর্ধেক জগ ভোরলো। সব চেয়ে বেশি পেরেছে খোকন দা!!! এর পর হলো আসল খেলা…
আমি পুম্পেরটা দিয়ে মায়ের গুদে পাম্প করা শুরু করলাম।। পাম্প করলে মায়ের রস সহ, আমাদের ৭ জন এর মাল ভর্তি রস সব টুকু পাম্প করে জগে রাখলাম। পরে দেখি পুরা জগ পরিপুর্ণ হলো।
মা তখন বলল তার খুব তেস্টা পেয়েছে। এই সুযোগ এর জন্যই আমি অপেক্ষা করছিলাম!!! মাকে আর বললাম ওটা খেতে হবে!!! মা তো অবাক। অত গুলা আমাদের লালা মেশানো দুধ, আর আমাদের সীমেন টাও খেতে হবে। কিন্তু আমরা সবাই চিল্লা চিল্লী করতে মা বাধ্য হয়ে খাওয়া শুরু করলো!!!! নিজেই নিজের দুধ আর অন্যদের মাল এর জূস খেতে লাগলো। একে বারে পুরোটা খেয়ে শেষ করলো। শেষ করে বলে “এতো স্বাদের জূস আমি কখনো খাই নি!!!”
মা শপিংগ করতে বেড়িয়েছে আমার সাথে… সামনের মাস থেকে মা আবারও ব্যাক করবে তার “কাজ”এ ফিরে যাবে… তাই কিছু নতুন পেটিকোট আর ব্লাউস কেনা দরকার… এখন আর মা কোনো ব্রা বা প্যান্টি পড়ে না। ব্রা পড়া ছেড়ে দিয়েছে মা… এখন ব্রা বা প্যান্টি ছাড়া টাইট ব্লাউস আর পেটিকোট পড়তে হয় মা কে। ভাই হওয়ার পর মায়ের আগের কাপড় চোপর আর হয় না। ব্রা প্যান্টি তো দূরে থাক।
মায়ের পরনে একটা পাতলা হলুদ সুতি শাড়ি… ভেতরে সাদা পেটিকোট আর ব্লাউস। ব্লাউসটা লো কাট… আর পাতলা। তাই কালো দুধ গুলো বেশ প্রকাশ্য… তার উপর দুধে ভেজা ব্লাউস দিয়ে মায়ের বিশাল নিপল গুলো যেন ফেটে বাইরে আসতে চাইছে… পেটিকোটও মারাত্তক টাইট। পোঁদ গুলো দুটো ফুটবল হলুদ শাড়ি ছিড়ে বের হয়ে আসতে চাইছে।।
আমি আরও সেক্সী বানাবার জন্য ভেজা আঙ্গুলে শাড়ির উপর দিয়েই পোঁদে আঙ্গুল সামান্য ঢুকিয়ে দিয়েছি। তখন সন্ধা ৭।০০… অন্ধকার হলেও পোঁদের মাঝখানে শাড়ি ঢুকে যাওয়াতে ল্যাম্প এর আলোতেও পোঁদ খনীর সৌন্দর্য পুরোই টের পাওয়া যাচ্ছিল…
যাই হকো। ট্যাক্সী নিয়েছি। আমি আর মা পেছনে… গাড়ি চলছে তো চলছে। ড্রাইভার লোকটাও শেয়ানা… লুকিংগ গ্লাস দিয়ে পেছনে তাকাচ্ছে আর মায়ের দুধে ভেজা ব্লাউসের দিকে তার চোখ। মাও মুচকি মুচকি হাসছে। হঠাৎ আমি মাকে স্মূচ করা শুরু করলাম… আর ওই দিকে শাড়ি আর উপর দিয়েই গুদ হাতানো শুরু করলাম। ড্রাইভার তো দেখে তো। প্রায় পাচ মিনিট স্মূচ করলাম। তার পর মাকে বাচ্ছাদের মতো করে বললাম “মা দুধু দুধু খাবো। খিদে পেয়েছে…”
মাও ওই টোনে বলল “না বাবু, ড্রাইভার কাকু কী বলবে??????”
“না খাবই খাবো।” বলে মায়ের কোলে শুয়ে পড়লাম… তারপর প্রথমে শাড়ির আঁচলটা ফেলে দিলাম। তারপর একে একে ব্লাউসের বোঁতাম খোলা শুরু করলাম।
ড্রাইভার যখন মায়ের দুধ জোড়া দেখলো। দানব এক একটা। আমি বচ্ছাদের মতো একটা নিপল মুখ দিয়ে চোষা শুরু করলাম, আর আরেক নিয়ে টেপা শুরু করলাম। আমার মুখ ভরে গেলো গরম দুধে। আর হাতও ভিজে গেলো দুধে…
কিছুক্ষন খাওয়ার পর, ড্রাইভারকে জিজ্ঞেস করলাম “ড্রাইভার কাকু, খাবে নাকি একটু???? খেয়ে দেখো খুব মজা।”
ড্রাইভার মনে হয় এই অপেক্ষায় ছিলো। হট করে গাড়িটা একটা অন্ধকার গলিতে ঢুকিয়ে দিয়ে সাইড করলো। আমিও মাকে নিয়ে গাড়ি থেকে নামলাম… অন্ধকার গলি… কোনো জনমানব নেই। চুপ চাপ শুন সান। আসে পাশে কোনো আলো নেই বললেই চলে। তার ওপর চলে লোডশেডডিং।।
ড্রাইভার নেমে ছাদের আলোয় কিছুক্ষন, মায়ের নগ্ন দুধ এর দৃশ্য উপভোগ করলো। এক একটা যেন দুধ এর ট্যাঙ্কী … হামলে পরল মায়ের দুধ এর ওপর… আমি একটা দুধ আর ও আরেকটা দুধ খাওয়া শুরু করলো…
কিছুক্ষন দুধ খাওয়ার পরে, মায়ের পেটিকোটটা টান দিয়ে দড়ি শুদ্ধা ছিড়ে পড়ে গেলো… এর পর মাকে ঘুরিয়ে, গাড়ির উপর এলিয়ে, হাঁটু গেড়ে বসে মায়ের পোঁদ চাটা শুরু করলো ড্রাইভার। এর পর মায়ের গুদে চালান করে দিলো তার ৯ ইঞ্চি এর রড…
বাড়ার ঠাপ এর কারণে আরও ভিজে গেলো। এর পর মা’কে গাড়িতে ঢুকিয়ে ড্যগী স্টাইলে গুদে ঠাপ মারা শুরু করলো… আর ওই দিকে, মা আমার বাড়া চুসছে… হঠাৎ কী হলো, দেখি আসে পাশে কয়েকটা কালো মূর্তি।।
হঠাৎ ফিরে দেখি, কয়েকটা কালো মূর্তি আমার পাশে দাড়িয়ে আছে… মনে পরে গেলো ডাকাতের ঘটনাটা। আমার বুক দুরু দুরু কাঁপা শুরু করলো।
ওরা প্রায় চার জন ছিলো।। ড্রাইভারকে বলল… “এই মাদারচোদ… মাগী চোদার আর জায়গা পাস না…”
“না মানে…”
“চুপ থাক শালা!!! এখনই গাড়ি নিয়ে বেরিয়ে যা নাহোলে তোর খবর আছে!!!”
এইবার আমার দিকে তাকিয়ে বলল “তুই শালা কে!!!”
“উনি আমার মা।”
“ও!!! তোর মা!!!! তুই তো দেখি সত্যি মাদারচোদ!!! চল আমার সাথে!!!” বলে পেছন থেকে ধাক্কা দেওয়া শুরু করলো…
তারা অন্ধকার গলির শেষ মাথায় একটা বিল্ডিংগে আমাদের নিয়ে গেলো। নীচ তলার একটা রূমে এর পরে ঢুকলাম আমরা।। গিয়ে দেখি একটা বিরাট বড়ো রূম। রূম এর এক কোনাই, দুজন লোক মদ খাচ্ছেন… :ড্রিংক:
যেই লোকটা আমাদের নিয়ে এলো সে বলল “উস্তাদ, দেখেন কী ধরে আনছি!!!”
মদ খাওয়া লোকদের মধ্যে একজন এসে মায়ের দুধ কামড়ে ধরলো। বলল” আমি আমার ইহ জন্মে এতো বড়ো দুধ দেখিনি!!! তাও আবার দুধ টপ টপ করে পড়ছে
!!! এই দুধিয়াল মাগী তোরা পেলি কই??”
“উস্তাদ, একে এর ছেলে আর এক ট্াক্সী ড্রাইভার মিলে চুদছিলো।”
এইবার আমার দিকে তাকিয়ে বলল… “এই খানকীর পোলা। তোর মাকে আমি চুদব তোর সামনে। তোরা দুজন যদি ভালোই ভালোই ফিরে যেতে চাস তবে পালাবার চেষ্টা করবি না… খালি আজ রাতটা আমরা তোর মায়ের সাথে মজা করবো… রাজী???”
আমি কিছু না বলে খালি মাথা নারলাম। এর পর শুরু হলো খেলা…… ডে-নাইট ম্যাচ।।
সবকটা, সবমিলিয়ে ওরা ৬ জন মাকে ঘিরে ধরলো। উস্তাদ আর আরেক জন মিলে দুজন দুইটা কালো বিশাল বিশাল দুধ খাওয়া শুরু করলো… এক জন তিন আঙ্গুল মায়ের গুদে ঢুকিয়ে দিলো!!!
মা তো আরামে গুঙ্গিয়ে উঠলো আঃ। এরি মাঝে অন্যরা সবাই তাদের বস্ত্র ত্যাগ করে ফেলেছে। আরেক জন হাঁটু গেড়ে বসে মায়ের পোঁদে চাটা শুরু করলো। মা তো এদিকে আরও দিশে হারা হয়ে গেলো… হাত দিয়ে দুজন এর বাড়া খেঁচা শুরু করলো… সেগুলো এক একটা বিশাল লম্বা লম্বা রড। এক একটা মিনিমাম ৯ ইঞ্চি… হাইযেস্ট একটা আছে ১৩ ইঞ্চি!!!! আমি তো হতবাক আজ কী হবে।
মাকে ওরা হাঁটু গেড়ে বসিয়ে ওদের বাড়া চোসার জন্য বলল। মাও চুষতে লাগল।। প্রায় ১৫ মিনিট এর মধ্যেই সবাই তার মুখে আর দুধ এর উপর মাল ছেড়ে দিলো।
এর পর মাকে শুইয়ে দিয়ে মায়ের ভেতর উস্তাদ তার ডান্ডা প্রবেশ করলো। প্রথমে পুরাটা ঢুকলো না। আর অন্য দিকে মায়ের পোঁদে আরেকজন প্রবেশ করালো।। এভাবে ২০ মিনিট চোদার পর, মায়ের গুদে প্রথমে মাল ছাড়ল উস্তাদ। এর পর পোদে মাল ছাড়ল আরেকজন।
এর পর আরেক জন এসে ওই দুজন এর যাইগা নিয়ে নিলো… এভাবে সারা রাত চলল।। এর মধ্যে মা দস বারো বার জল খসিয়েছে।। এর পর ওদের দেওয়া এক চাদর গায়ে দিয়ে ভোর সকলে আমরা বাড়ি ফিরলাম।
কিছু মাস পরের কথা।।
বাবা এখনো ফিরে নাই। আমরা এখনো সারাদিন মাকে চুদতে থাকি।। বাড়ির এমন কোনো কোণা নেই যেখানে মা চোদন খায় নি…… আমার বন্ধুরা এসেও মাকে চুদে গেছে। সেই ঘটনাই আজ বলছি।।
সেদিন ছিলো আমার বার্থডে। খোকনদার বাড়িতে কী কাজ পরে গেছে আর দিদিমার অসুখ বলে দাদুর বাড়ি যেতে হয়েছে। বাড়ি যাওয়ার আগে দাদু বলে গেছে তিনি শীঘ্রই ফিরবেন মাকে চোদার জন্য।।
আমি ইচ্ছা করে আমর দু বন্ধু, রাজেশ আর তাপসকে দাওয়াত করলাম।। মনে মনে আমার এক বিরাট প্ল্যান ছিলো। সবাইকে বলেছিলাম, যে আজ রাত একটা খুব মজার ঘটনা ঘটবে, আর সবাই যেন রাতে থাকার প্রস্তুতি নিয়ে আসে।
মাকে বললাম খুব সুন্দর করে সাজতে। মাও সেরকমই সাজলো।
মায়ের পরনে ছিলো শুধু একটি সিল্কের শাড়ি।। পেটিকোট ছাড়াই শাড়ি পড়ল, হাতকাটা ব্লাউস পড়ল কোনো ব্রা ছাড়া।। আর তা ছাড়া কানে দুল, হাত ভর্তি কাঁচের চুরি, আর গলায় মঙ্গল সুত্র বাধা…। শাড়িটা পোঁদের খাজে ইচ্ছে করে মা ঢুকিয়ে রেখেছিলো।
৮।০০ দিকে ওরা আসলো।এসেই ওদের দু চোখ মায়ের শরীরে আটকে গেলো…… মা ও ইচ্ছা করে করে পোঁদ দুলিয়ে দুলিয়ে হটতে লাগলো… আর দুধ গুলো যেন লফাছিলো।
কিছুক্ষন গল্প গুজব করে মা আমাদের খাবার দিলো…… কেও ঠিক মতো খেতে পারছিল না। সবার চোখ মায়ের দিকে।। রাজেশ তো মায়ের পোঁদে আঙ্গুলে ঢুকিয়ে দিয়েছিলো!!!!
হঠাৎ দেখি মায়ের ব্লাউস ফুল ভেজা… দুধে চাপ পরে দুধ বেরিয়ে ভিজে গেছে। আমি মাকে বললাম।। “মা তোমার ব্লাউস ভিজেছে কী ভাবে???”
“ও কিছু না।”
“বলো না মা???”
“হয়েছে কী, আজকে সুবীর দুধ খাইনি তো, তাই দুধ বেশি হওয়াতে লীক করছে।”
“তা মা, ভিজা ব্লাউস খুলে ফেললে পার।”
“না… এতো মানুষ এর সামনে।”
“ওরা তোমার ছেলেরি মতো। দাড়াও আমি খুলে দিচ্ছি…”
বলে আমি একটা একটা করে হুক খুলে ফেললাম। আর এর পর ঝুলে পরল সেই বিশাল বিশাল দানব দুটি!!!! তারপর ব্লাউসটা ছুড়ে ফেলে দিলাম।।
এই দেখে তো আমার বন্ধুদের চোখ ছানাবরা!! খাওয়া শেষ হলে, আমরা ড্রিংক করা শুরু করলাম। আমি ঘরে বিযার নিয়ে এসেছিলাম।। আমরা তাই খেয়ে একটু মাতাল ছিলাম।
হঠাৎ বললাম “চলো একটু পার্টী হয়ে যাক।”
বলে একটা গান ছেড়ে আমরা সবাই নাচা শুরু করলাম। মা বসে বসে আমাদের কান্ডকারখানা দেখছিলো। আমি জোড় করে মাকে উঠিয়ে নাচতে বললাম। মা তো বলল নাচবেনা।। তখন আমি করলাম কী, মাকে পেছন থেকে জড়িয়ে ধরে নাচা শুরু করলাম।
মা বলল “ছাড়, ছাড়।।”
“না, নাচতে হবে।।” অন্য দুজনও চেঁচিয়ে উঠলো, “না নাচতে হবে!!!”
ওরা দুজন্য এসে মাকে ঘিরে নাচা শুরু করলো…। প্রথমে রাজেশ মায়ের হাত ধরে নাচতে লাগলো। আর নাচের তালে তালে মায়ের দুধ ও লাফানো শুরু করলো। হঠাৎ আমি ইচ্ছা করে মায়ের শাড়ির আঁচল ধরে টান দিলাম!!!!
তাতে মায়ের দুটো বিশাল কালো জাম্বুরা প্রকাশ হয়ে গেলো। রাজেশ আর তাপস তো নিজের চোখকে বিশ্বাস করতে পারল না!!! এতো বিশাল দুধ!!! আমি পেছন থেকে দুধ দুটো ধরে বলি “দেখ দেখ!!!” মা বলল “ছাড়, ছাড়!!! আমার শাড়ি উঠাতে হবে!!!!”
“মা এরা তো তোমার ঘরেরে ছেলে।। কী দরকার, উঠানোর…” এর পর গান বন্ধ হয়ে গেলে আমরা ক্লান্ত হয়ে বসে পরি। মা’র শাড়ি – আর আঁচল উঠিয়ে নি। এই অবস্থাতেই আমি বললাম, কয়েকটা ছবি তোলা দরকার এই বিশেষ দিনের।
মা বলল “দাড়া, ব্লাউসটা পর আসি।”
তার আগেই মাকে বললাম “মা, কী দরকার… দুধ তো দেখানোরই জিনিস!!!!” অন্য দুজন্য বলল, “হ্যাঁ, হ্যাঁ, কী দরকার???”
বলে আমি মাকে দুজনের মাঝে দাড় করিয়ে একটা ছবি তুললাম। এর পর বললাম “কীরে তোরা এতো দূরে দূরে কেনো???” বলে ওদের দুহাত মায়ের কোমরে লাগিয়ে দিলাম। এর পর এক টানে মায়ের শাড়ি টান দিয়ে খুলে ফেললাম!!!!
ওরা তো চোখে সর্ষেফুল দেখলো!!! মায়ের বিশাল ডবকা ডবকা পোঁদ দেখে ওরা পাগল হয়ে গেলো। পোঁদে হাত দিয়ে বসল!!!
মা চেঁচিয়ে উঠলো “এই সব কী হচ্ছে??? এটা কী করলি????”
“মা তোমাকে এখন খুব সুন্দর লাগছে। এই ভাবেই ছবি তুলতে হবে।।”
“কিন্তু কিন্তু…”
“কোনো কিন্তু নয়। আজ আমার বার্থডে। আজ আমার কথা মতো চলতেই হবে। ” বলে ছবি তোলা শুরু করলাম। এর পর ওদেরকে বললাম, এবার তোরা মায়ের দুধ ধর!!!
ওরা যেন, এরই অপেক্ষা ছিলো।। দুজন মায়ের দুধ চটকানো শুরু করলো… ততক্ষনে, ওদের বাড়া দাড়িয়ে গেছে… উন্মুক্ত হওয়ার জন্য!!!
আমি বললাম” মায়ের গায়ে কোনো কাপড় নেই। তাই তোদের গায়েও থাকা চলবে না!!!” সাথে সাথে ওরা দুজন ওদের জমা কাপড় খুলে ফেলল।
মায়ের পর ওদের বাড়া ধরে দাড়াল, আর আমি তখন ছবি তুল্লাম…। রাজেশ আর থাকতে পারল না। ও সাথে সাথে তিনটা আঙ্গুল মায়ের গুদ ঢুকিয়ে মাকে লিপ কিস করা শুরু করলো… আর অন্য দিকে তাপস মায়ের দুধ চাটা শুরু করলো।
আমিও এই ফাঁকে জামাকাপড় খুলে ফেললাম… এর পর শুরু হলো চোদন।। মা ওদের দুজনের বাড়া চুষে দেওবার পর তারা মা’র গুদে আর পোঁদে তাদের বাড়া প্রবেশ করালো…
মাত্র ১৫ মিনিট পর রাজেশ মায়ের গুদ ঠাপাতে ঠাপাতে বলল “মাসীমা, আমার এখনই আউট হবে। মাল ভেতরে যদি ফেলি???”
আমি বললাম ” যা হবার তা পরে হবে। এখন গুদেই মাল ঢেলে দে!!!” রাজেশ আর থাকতে না পেরে মায়ের গুদেই মাল ছাড়ল, আর তাপস পোঁদে। আর আমিও মায়ের মুখে মাল ছাড়লাম।
এর পর মাকে ফ্রিড্জ এর কাছে নিয়ে গেলাম।। গিয়ে মাকে শুইয়ে দিয়ে আমরা মায়ের সারা গায়ে আইসক্রীম মাখিয়ে খেলাম!!! আঃ কী স্বাদ!!! এর পর আমরা বাড়ায় আইসক্রীম মাখিয়ে মা’কে আইসক্রীম খাওয়ালাম, আর মায়ের মুখে মাল ছাড়লাম।
এর পর আমরা শাওয়ারে মাকে নিয়ে গিয়ে চুদলাম। শাওয়ার এর জল এর নীচে প্রথমে মায়ের সারা গায়ে আমরা সাবান মাখিয়ে তারপর, মাকে দেওয়ালের উপর ঠেস দিয়ে মায়ের পোঁদ চুদলাম।। পরে আমরা তিন জনে মায়ের পোঁদে মাল ঢাললাম।
তারপর মায়ের দুধে ঘষে ঘষে আমরা আমাদের বাড়া আবার খাড়া করলাম।। এর পর আমরা তিন জনে মায়ের গুদ আর পোঁদ এক সাথে চুদে মায়ের গুদে মাল ঢাললাম। তারপর মায়ের গুদে বিয়ার ঢেলে আমরা সেই বিয়ার চেটে চেটে খেতে লাগলাম, আর মা এরি মধ্যে তিন বার জল খোসালো। এর পর সারারাত ধরে আমরা প্রায় বিশ বার চুদে খ্যান্ত দিলাম।
পাচ দিন পরের ঘটনা।
ডেলিভারীর পর মায়ের আর এক বারও ডাক্তার এর কাছে যাওয়া লাগেনি… কিন্তু ডাক্তার বলেছিলো ডেলিভারীর সাত আট মাস পরে দেখা করতে, জেনারেল হেল্ত চেক-আপ করার জন্য।
রাত আঠটার দিকে মাকে নিয়ে আমি ডাক্তার এর ক্লিনিকে নিয়ে গেলাম… মায়ের পরনে একটা সাদা স্লীভলেস ব্লাউস, সাদা পেটিকোট আর একটা কালো শিফ্ফন এর পাতলা শাড়ি।। কোনো ব্রা নেই… দুধ মায়ের ব্লাউস সামান্য ভিজে কালো বোঁটা দুটো দেখা যাচ্ছে। হাই হীল পড়াতে মায়ের পোঁদ জোড়া আরও বিশাল লাগছে…।
রাস্তায় জ্যাম এর কারণে যেতে যেতে ৯।০০ বেজে গেলো। গিয়ে দেখি করিডরে কেও নাই। খুজে খুজে ডাক্তার এর রূমে গেলাম। আগে মাকে একজন মহিলা গাইনি দেখতো কিন্তু উনি অস্ট্রেলিয়া চলে যাওয়াতে, এখন নতুন ডাক্তার দেখবে।। ডাক্তারর্টার বয়স হবে ৫০+। চোখে মোটা চষমা…
মাকে নিয়ে ঘরে ঢুকতে মায়ের দুধ এর দিকে তার চোখ আটকে গেলো!!! এক নজরে তাকিয়ে থাকলো মায়ের দুটি বিশাল পাহাড় এর দিকে।। আমি ঝেড়ে কাঁশতেই লোকটার যেন হুশ ফিরে আসল… বলল “আপনি কী রমা রায়??? আপনাদের না ৭।০০ টার দিকে আসার কথা????”
“না, ডাক্তার সাহেব, হয়েছিলো কী, রাস্তার যেই অবস্থা। যে পরিমান জ্যাম।”
“যা অবস্থা না কলকাতাতে। যাই হোক, এখন তো আর কেও নেই… সবাই বাড়ি চলে গেছে… আমি এক মাত্র আপনাদের জন্য বসে ছিলাম।”
এইবার আমার দিকে তাকিয়ে “তা তুমি কে???”
“না আমি ওনার ছেলে…”
“ও আচ্ছা… তাহলে মিসেস। রমা রায়, আপনার শরীর কেমন????”
“ভালই।”
“তা আপনার স্বামী কী করেন????”
“সরকারী চাকরি।”
“তা ওনার বয়স কতো???”
“তা হবে ৫০/৫১।”
“এই বয়সে হঠাৎ বাচ্চা?????”
“না মানে।।” বলে মা আমার দিকে তাকিয়ে হাঁসলো।
“আচ্ছা। তা আপনি কোনো প্রব্লেম ফেস করছেন????”
“না সেরকম কোনো সমস্যা নাই।”
মাঝখানে হঠাৎ ফোরণ কেটে উঠলাম আমি “না ডাক্তার সাহেব। মায়ের বুকে কিছু সমস্যা আছে।।”
“কী মিসেস। রমা রায়, কী সমস্যা????”
আমি বললাম… “না মানে দুধ এর শর্টেজ পরে।”
“তা হতে পারে। এই বয়সে।।তা মিসেস। রমা, আপনি একটু বেডে শুয়ে পড়ুন…”
মা পাশের একটা বেডে শুয়ে পারল।
এর পর ডাক্তার আস্তে আস্তে মায়ের আঁচলটা সরিয়ে মায়ের দুধ এর দিকে লোভনিয় দৃষ্টিতে তাকিয়ে আছে…… ব্লাউস খুলতে খুলতে মাকে বলল “তা মিসেস। রমা, আপনি ব্রা পড়েন না????”
“পড়ি তবে খুব কম।”
“ওহ আচ্ছা…”
যখন লাস্ট ব্লাউসের হুকটা খুলল, তখন ডাক্তার সাহেব যেন চোখে সর্ষে ফুল দেখেছে!!! বিস্ফোরিত চোখে মায়ের দুধ এর দিকে তাকিয়ে থাকলো অনেকখন। তার পর মায়ের বাঁ দিকের ট্যাঙ্কটাকে কিছুক্ষন নেড়ে চেড়ে দেখে বললেন।। ” না সাইজ় আর ওজন তো প্রায় ঠিক আছে।।” বলে হট করে নিপলটা মুখে পুরে চোষা শুরু করলেন!!!!
এই দেখে আমি আর মা তো অবাক। আর ওই দিকে, আমি আরেকটা দুধ নিয়ে খেলা শুরু করলাম।। আর ওই দিকে ডাক্তার সাহেব এর ডান্ডাটা তার রণমূর্তি ধারণ করেছে!!
মা ডাক্তার এর প্যান্ট এর থেকে বের করে ডান্ডাটা খেঁচা শুরু করলো…… প্রায় আধা ঘন্টা ধরে দুধ খাওয়ার পরে ডাক্তার ক্লান্ত হয়ে (এরি মধ্যে দু দু বার মাল খসিয়েছে ডাক্তার!!!)
দুধ ছেড়ে বলল “কী বলো তুমি??? তোমার মায়ের যে ওফুরান্টো দুধ!!! শর্টেজ পরে কী ভাবে???”
“না।। এই যে আপনি খেয়ে কিছুটা শেষ করলেন।।”
“তাও তো অনেক আছে!!!!”
“আমরা মানুষও আছি সেই পরিমানেই!!!”
ডাক্তার আমার দিকে অবাক হয়ে তাকিয়ে আছে।
“আমি বললাম।তা ডাক্তার, চেক আপ শেষ????”
“সবে তো শুরু।”
বলে পেটিকোটটার দড়ি টান দিয়ে খুলে ফেলল। তার পর মায়ের বাল ভরা গুদের তাকিয়ে বলল “আঃ!!! যেন স্বর্গপুরী!!!”
এই বলে তিনি গুদ চাটা শুরু করলো। এইভাবে প্রায় ১০ মিনিট চাটার পর মা তার মুখে মাল ছাড়ল… এই বার সে তার বাড়াটা পট করে মায়ের গুদে চালান করলো, আর বলল “আ!!! কী রসালো গুদ… এর তো প্রতিদিন চেক আপ করতে হবে!!!!”
এই ভাবে প্রায় ২০ মিনিট চোদার পর বের করে মায়ের পেটের উপর মাল ফেলল।
ডাক্তার প্যান্টটা উঠাতে গেলো আর তখন আমি বললাম “পোঁদটারও তো চেক আপ করানো দরকার!!!”
“আহা, আহা!! আমি তো ভুলে গেছি!!!” বলে মাকে উল্টো করে শুইয়ে দিয়ে মায়ের অন্ধকার পোঁদের ফুটোটাতে তার বাড়া ঢুকিয়ে দিলো।তার পর আরও ১০ মিনিট পর পোঁদের ভেতর মাল আউট করলো।। পরে পরিশ্রান্ত হয়ে জমা কাপড় পরে মাকে নিয়ে টেবিলে বসল। বলল
“আমার চেক আপে সবই ঠিক আছে। তবে হ্যাঁ, আপনার ছেলে যা বলেছে, আপনার দুধ এর পরিমান আরও বেশি লাগবে। আমি একটা ওষুধ দিয়ে দিচ্ছি, তাতে আপনার দুধ দুটো, অবশ্য পাহাড় বললেই ভালো হয়, আরও বড়ো হবে, আর দুধ এর পরিমানও হবে বেশি। কী বলো বাবু????”
“থ্যাঙ্ক ইউ ডাক্তার…”
“তা তুমি কী তোমার মাকে চোদো নাকি বাড়িতে???? বাবা আর তো এই দুধিয়াল মাগীর যত্ন পুরা নিতে পারবে না????
“হ্যাঁ ডাক্তার, রোজ চুদি। আমি কেনো বাড়ির কাজের লোক থেকে শুরু করে পাড়ার ছেলেপেলেরা সবাই মাকে চান্স পেলে চোদে!!!!”
“তা মাল কী গুদে ফেলে নাকি???”
“হ্যাঁ। প্রচুর লোক ফেলে!!!!”
“তো, কনডম পড়ে চোদে, নাকি তোমার মায়ের পিল আছে???”
“মা পিলে খায়।”
“আচ্ছা ভালো। শোনো, তোমার মায়ের খেয়াল রাখবে। আর মাঝে মাঝে আমার এখানে “চেক আপ” এর জন্য নিয়ে আসবে।। ঠিক আছে বাবু???”
“ঠিক আছে।”
“যাওবর আগে লাস্ট প্রশ্ন মিসেস। রমা। বাচ্ছাটা কার???”
“ঠিক জানি না।”
আমি বললাম।” আমারও হতে পরে, আবার আমাদের বাড়ির কাজের লোকেরও হতে পারে!!!”
ডাক্তার হাঁ হয়ে তাকিয়ে থাকলো, আর ওই দিকে পোঁদ দুলিয়ে দুলিয়ে মা ডাক্তার এর চেম্বার থেকে বের হয়ে আসল……
কিছুদিন পরের ঘটনা।
মায়ের দুধ গুলো এখন আরও বড়ো।। আর দুধ এর পরিমানও হয় প্রচুর। আমি খোকন আমরা মায়ের দুধ শেষ করতে পারি না।
মাকে প্রতিদিন সকালে গরুর মতো করে দুধ দোয়াই আমরা। মাকে উপুর করে হাটুর উপুর বসিয়ে, দু বালতি মায়ের দুধ এর নীচে দিয়ে টিপে টিপে দুধ বের করে!!! এখন তাই আর দুধ কিনতে হয় না।। ওই দুধ দিয়েই আমাদের সারাদিন এর দুধ এর প্রয়োজন মিটে যায়।
সেদিন ছিলো আমার পরিক্ষা। পরিক্ষা দিয়ে এসে বাড়িতে এসে দেখি, আমার কাকা এসেছে। আমার কাকার নাম শশি রায়। বয়স হবে ২৭/২৮। মাস্কুলার বডী……মুম্বাই শহরে থাকে। ইংজিনিযরিং পড়ছে, তৃতীয় বর্ষে।
কাকা তো আমাকে দেখে খুব খুশি। বলল “এবার এক মাস ইউনিভার্র্সিটী ছুটি। তোদের সাথে পুরা ছুটিটা কাটবো…”
আমিও খুশি। এবার খেলা যাবে নতুন খেলা… “হ্যাঁ, অবস্যই কাকা। তুমি এসেছো, ভালই করেছো।”
বিকাল বেলা।মায়ের পরনে একটা হালকা গোলাপী শাড়ি। স্লীভলেস লাল ব্লাউস আর পেটিকোট… ব্লাউসটা খুব লোকাট, তাই, দুধ এর খাঁজ খুব প্রকাশ্য। পরনে কোনো ব্রা নেই… মা আর খোকনদা বিকাল এর খাবার তৈরী করছিলো। বলতে গেলে কনুই দিয়ে মায়ের দুধে খোঁচা দিচ্ছিলো… আমি তখন বাইরে খেলতে গেছি… আর কাকা, ছোটো ভাইকে নিয়ে খেলছিলো।
হঠাৎ আমার ছোটো ভাই কাঁদতে লাগলো। কাকা, দৌড়ে এসে মায়ের কাছে নিয়ে আসল। বলল “বৌদি, বাবু যে কাঁদছে।”
“মনে হয় খিদে পেয়েছে। এখন কী করে খাওয়াবো???? রান্না বসানো। আর দু হাতে টেল।”
“তা।”
“ঠাকুর্পো, তুমি এক কাজ করো, ব্লাউসটা খুলে দাও…”
কাকা যেন হাতে চাঁদ পেলো। আস্তে আস্তে, এক এক করে মায়ের ব্লাউসের হুক খুলে ফেলল। এক একটা হুক খোলে, আর এক একটা ঢোক গেলে……… শেষ পর্যন্ত যখন ব্লাউস পুরোটা খুলে মা’র আঁচলটা ফেলে দিলো, তখন কাকার চোখ ছানাবরা!!! যেন দুটি বিশাল বিশাল ট্যাঙ্ক। দুধে টইটম্বুর।। বাবু আস্তে করে ডান পাশের একটা কালো দানব চোষা শুরু করলো। আর বাঁ পাশেরটা আস্তে আস্তে টেপা শুরু করলো। কাকা, যেন হাঁ করে তাকিয়ে আছে……
তখনই ঢুকলাম আমি। আমি জল খেতে ঢুকে দেখি, এই কান্ড… ধীরে ধীরে পুরা সিচুযেশনটা দেখলাম। তারপর কাকাকে জিজ্ঞেস করলাম “কাকা, অমনি করে কী দেখো???”
“না কিছু না।”
“না বলো না।।”
“না কিছু না।”
মায়ের তখনো অনেক দুধ বাকি। মা এর দুধ এর বোঁটা দিয়ে টুপ টুপ করে দুধ পরে শাড়ি ভিজে যাচ্ছে। বাবু দুধ খেতে খেতে ঘুমিয়ে পরল। তারপর মা বলল “দে তো সুশীল, আমার ব্লাউসটা লাগিয়ে।”
আমি ব্লাউসটা তুলে দেখে বললাম।। “মা তোমার ব্লাউস আর শাড়ি তো ভিজে গেছে……” বলে টুপ করে কালো একটা দানবে চাপ দিলাম। আর সাথে সাথে ফিনকি দিয়ে দুধ পড়ে মায়ের শাড়ি আরও ভিজে গেলো।। বললাম “মা শাড়িটাও খুলে ফেলো। দুধে ভিজে গেছে।”
“তা একটা শাড়ি আন গিয়ে…”
“লাগবে না। এমনে খুব গরম।”
“কিন্তু এইভাবে…”
“আরে কাকা কিছু মনে করবেনা। কী বলো কাকা???”
“না, না…এমনে খুব গরম পড়েছে আর ভিজা শাড়ি পরে থাকলে ঠান্ডা লাগবে।”
এই শুনে আমি টান দিয়ে শাড়ি খুলে ফেললাম। মা খালি লাল একটা পেটিকোট পড়ে দাড়িয়ে আছে, তার বিশাল বিশাল দুধ গুলো ঝুলিয়ে।। তখন বললাম। “মা পেটিকোট এতো উপরে পড়েছো কেনো। আরও নীচে পড়া উচিত।”
“নভি থেকে এক আঙ্গুল নীচেই তো।”
“আরও নীচে নামানো দরকার।” বলে আমি পেটিকোটটা টান দিয়ে নাভীর তিন আঙ্গুল নীচে নিয়ে আসলাম!!! মায়ের কালো কালো বাল গুলো দেখা যাচ্ছিল। তখন পোড়া গন্ধও বের হওয়া শুরু করলো… মা তাড়াতাড়ি রান্নার দিকে মনোযোগ দিলো। যখন ঘুরে রান্না করছে, তখন তার পোঁদ খানা বেশ আকর্ষনিয় লাগছে। এই ভাবে রান্না করতে লাগলো… ছোটো কাকা আর না পেরে বাথরূমে দৌড় দিলো।।
সেদিন রাতে খেতে বসেছি।। কাকা, ঠিক মতো খেতে পারছে না। মায়ের দুধ জোড়ায় চোখ আটকে আছে।। মাও ইচ্ছা করে লো কাট একটা ম্যাক্সি পড়ে আছে… ম্যাক্সির নীচে আর কিছু নেই। ম্যাক্সিটা বিশাল বিশাল বড়ো দুধ এর জন্য হাঁটু পর্যন্তও উঠে এসেছে। মায়ের ঠিক উল্টো দিকে কাকা বসেছে, আর পাশে আমি বসেছি। আমার মাথায় খালি দুষ্ট বুদ্ধি লাফাচ্ছে… কী করি, কী করি। তখনই মাথায় আইডিয়াটা এলো।।
হাত এর পাশে ইচ্ছা করে কাছের জলের জগটা রাখলাম কায়দা করে। মা আপন মনে খেয়ে চলেছে।। হঠাৎ কনুই দিয়ে জগে দিলাম ঠেলা… আর!!!! জগ এর সব জল গিয়ে পড়ল, পাতলা ম্যাক্সির উপর, আর মায়ের সারা শরীর ভিজে গেলো। ভেজা ম্যাক্সিটা মায়ের গা এর সাথে পুরো জড়িয়ে গেছে আর বিশাল বিশাল দুধ জোড়া দৃশ্যমান। কাকা তো বড়ো বড়ো চোখ করে মায়ের দুধ জোড়ার দিকে তাকিয়ে হাঁ!!!!
আমি বললাম “মা, এহে এহে, কী করলাম। খোকন দা, একটা গামছা আনো তো।।”
খোকনদা তাড়াতাড়ি একটা গামছা নিয়ে এসেছে… বললাম “তাড়াতাড়ি মাকে মুছে দাও…”
খোকনদা মনে হয় এই করার জন্য দাড়িয়ে ছিলো… তাড়াতাড়ি দুধ দুটো মোচড় তলে তলে টেপা টিপি শুরু করলো!!! দুধ দুটো টেপে, আর ওই দিকে ফিঙ্কি ফিঙ্কি দুধ পড়ে ম্যাক্সি আরও ভিজে যায়।।
কাকার গলা দিয়ে যেন ভাত নামে না।। মাও আমাদের প্ল্যান বুঝে গেছে। মুচকি মুচকি হাসছে।। এবার আমি বললাম “মা, ভেজা ম্যাক্সিটা খুলে ফেলো। ঠান্ডা লেগে যাবে।।”
“তা এখন।”
“আরে, আমরা সবাই তো ঘরের মানুষ।।”
খোকনদা নিজেই এবার মাকে কাকার সামনে ম্যাক্সি চেনটা খুলে দিয়ে উলঙ্গ করলো। ওই দিকে মায়ের দুধ সমানে টপ টপ করে পড়ে চলেছে। খোকনদার হাতেও পড়েছে…… খোকনদা হাত চেটে বলল “মেমসাহেবের দুধ ভারি মিষ্টি, আর স্বাদও আলাদা……”
মা আবারও খেতে বসল, তবে মায়ের দুধ দিয়ে টপ টপ করে দুধ পড়েই যাচ্ছে।। মায়ের দুধ এর সামনে একটা বাটি রাখলাম আমি। টপ টপ করে দুধ পড়তে লাগলো।।
আমি বললাম “কাকা, একটা ম্যাজিক দেখবে???” বলে টপ করে জোরে মা’র একটা বিশাল দুধ নিয়ে টিপ দিলাম। আর সাথে সাথে ফিঙ্কি মেরে দুধ কাকার মুখ এর উপর পরল।
মা বলল “ছি… এখন কী তোর মায়ের দুধ নিয়ে খেলার বয়স আছে নাকি??? ছাড় ছাড়!!!”
“কাকা, মায়ের দুধ দুটো খুব সুন্দর না??? তা আমি মায়ের সাথে একটু খেলতে পারি না?????”
কাকা বলল “এযেএ। হ্যাঁ, হ্যাঁ… মায়ের সাথে তো একটু দুস্টুমি করতেই হয়। তা বৌদি তোমার দুধ দুটো না বিশাল বিশাল বড়ো।।”
“তা হবে না।। এমন আদর করলে কী রে ছোটো থাকে???”
“তা কাকু, তুমিও একটু আদর করবে নাকি????”
“বৌদি যদি।”
“আরে মা কিছু বলবে না!!!”
কাকু যেন এই অপেক্ষায় ছিলো। দৌড়ে এসে মায়ের দুধ নিয়ে খেলা শুরু করলো। তার পর বাঁ দিক এর কালো দুধটা টপ করে মুখে পুরে ফেলল।।
কাকা, তো এবার মহা খুশি…।। মাও খুব মজা পাচ্ছে……। কাকা তো দুধ খাচ্ছেই…।। আর অন্য দিকে দু আঙ্গুল পা এর গুদে ঢুকিয়ে দিয়েছে…। আর ওই দিকে খোকনদা মায়ের পোঁদ চাটা শুরু করেছে…।
মা বেশিক্ষণ থাকতে পারল না…।। জল খসিয়ে দিলো…। আর টুপ টুপ করে সেই জল পরল মাটিতে…… কাকার দুধ খাওয়া শেষ হলে বলল “আঃ…… বৌদির দুধের স্বাদই অন্যরকম!!! তা বৌদি, তোমার গুদে তো দেখছি আগুন জ্বলছে।। দাড়াও এখনই জল ঢালছি!!!” বলে মায়ের গুদে কাকুর ১০ ইঞ্চি বাড়াটা ঢুকিয়ে দিলো!!! দাড়িয়ে দাড়িয়ে চুদতে লাগলো…।।
আর ওই দিকে খোকনদা নিজের বাড়ায় থুতু লাগিয়ে মায়ের অন্ধকার গুহাতে প্রবেশ করলো………মা চেঁচিয়ে উঠলো “ওররে বাবা!!!!!!”
ওই দিকে কাকা আরও স্পীড বাড়িয়ে দিলো…।। তবে বেশিক্ষণ থাকতে পারল না…। গুদে মাল ছেড়ে দিলো…।। আর ওই দিকে পোঁদে মাল ছাড়ল খোকনদা…। দু দিক দিয়েই মায়ের পা বেয়ে বেয়ে মাল পড়তে লাগলো……।। সে এক অসাধারণ দৃশ্য…।।
সেদিন রাতে আমি ওই এক বার চোদন দিয়েই চলে গেলাম।। খোকনদাও খুব টাইয়ার্ড ছিলো। তাই এক বার চোদন দিয়েই ঘুমাতে চলে গেলো…। কিন্তু মায়ের যৌনো লালসা কী আর এখন এতো সহজে মেটে। কাকাও নতুন এক মাল পেয়ে যেন উতলা…। খাবার টেবিল থেকে মা কাকার দাড়ানো বাড়া ধরে টানতে টানতে ড্রয়িংগ রূমে নিয়ে আসল।। নিয়ে এসে মা জিজ্ঞেস করলো “কী গো ঠাকুরপো, তোমার ডান্ডাটা দেখি এখনো দাড়িয়ে আছে গো। বৌদির আদর বলো লাগে নি???”
“তা আবার লাগবে না???”
“তা এটাকে তো ঠান্ডা করতে হয়।। তা এবার কোনটা আগে খাবে???? সামনের বাগানে তো একবার জল দিয়েছে…… পিছনের বাগানে দেবে নাকি এবার????”
“তা তো দিতেই হয়!!!!”
এবার কাকা মাকে সোফায় শুইয়ে দিয়ে মায়ের পোঁদে প্রথমে এক আঙ্গুল ঢুকিয়ে দিলো… তার পর দু আঙ্গুল…… আর জিজ্ঞেস করলো “বৌদি, সুর সুরী লাগে নাকি???”
“না গো……”
এইবার কাকা আরও দু আঙ্গুল ঢুকিয়ে দিয়ে বলল “কী গো বৌদি, এবার কিছু মনে হচ্ছে????”
“এবার না একটু আরাম লাগছে।। বাপু আর দেরি করো না।। বাগানে জল দেওয়া দরকার…।”
কাকা, আর দেরি না করে বাড়া দিলো ঢুকিয়ে।। খোকনদার মাল এর পিচ্ছিল পোঁদে থপ থপ করে জোরে জোরেই ঠাপ মারল কাকু। বেশিক্ষণ থাকতে পারল না।। ১০ মিনিট এর মাথায় ককা মায়ের পোঁদে মাল ছাড়ল…… এমনিতেই খোকনদার মালে ভরপুর, তার উপর আবার কাকার মাল ঢুকে যে পোঁদটা এতটায় ভরে গেলো যে মা দাড়াতেই পোঁদ থেকে বেয়ে বেয়ে মাল পড়তে লাগলো……
মা একটা আঙ্গুল দিয়ে পোঁদে ঢুকিয়ে ঢুকিয়ে মাল বের করে এনে চেটে চেটে খেলো আর বলল “আ।। অনেক দিন পর খেলাম………” সারা গা ঘেমে গেছে…… পরিশ্রান্ত হয়ে কাকা কিছুক্ষন রেস্ট নিলো।
আবারও কাকা মায়ের দুধ খাওয়া শুরু করলো।। আর তাতেই তার ধন আবারও রেডী…… এভাবে, প্রায় সারারাত ১০ বারো বার চোদা খেয়ে পরিশ্রান্ত হয়ে কাকা ঘুমিয়ে পরল………
দু দিন পরের ঘটনা……
বাড়িতে অবিরত চলেছে আমাদের চোদন খেলা…।। সারা দিনে মায়ের পোঁদ না হোলে গুদ ভরাট থাকেই আমাদের মাল এ।। আর বিশাল বিশাল দুধ গুলো যেন সারাদিনে দিয়ে চলে মিস্টি দুধ…… এতো দুধ হয়, যে প্রতি রাতে খোকনদা সেই দুধের ক্ষীর বানান!!!
মায়ের রুটীনটা বলি… প্রতিদিন সকাল ৬ টার দিকে ওঠে মা। উঠেই স্নান করে। স্নান করে এসে, শাখা সীদুর পড়ে নীচে যায়…। তার পর আগে খোকনদাকে ব্লোজব দেয়…। খোকনদা মায়ের মুখে পানি খসালে খোকনদা উঠে এসে মাকে গবীর মতো চার পায়ে দারা কোরে।। তারপর ১ বালতি দুধ টিপে টিপে বের করে।। এর পর চলে যায় সকালের খাবার বানাতে……
ওই দিকে মা, উপরে এসে আমাকে আর কাকাকে ব্লোজব দিয়ে ঘুম থেকে ওঠায়…… উঠেই আমরা হাত মুখ ধুয়ে বাথরুম সেরে খাওয়ার টেবিলে বসি।। আমাদের দুই জনকেই এক গ্লাস এক গ্লাস করে দুধ দেওয়া হয়…… সেই মিষ্টি দুধ পান করে আমরা সকালের খাবার করি…।
এর পর আমি চলে যায় কলেজ এ…। আর খোকনদা বাজারে…… এই ফাঁকে মাকে নিয়ে দুস্টুমি শুরু করে কাকা…… বাবুকে দুধ খাওয়াবার পরে কাকার কাছ থেকে মা চোদন খায়…… প্রথমেই গুদে তার পর পোঁদে……
এর পর খোকনদা এলে, খোকনদার সাথে চলে থ্রীসাম। মাকে ডবল পেনেট্রেশান করে দু জন।। খোকনদা আসার পথে ৩টা ওষুধ নিয়ে আসে…। এক মায়েরই – পিল। দুই মায়ের দুধ বারবার ওষুধ।। আর তিন আমাদের সেক্স বারবার জন্য ট্যাবলেট।। সেই ট্যাবলেট খেয়ে খোকনদা আর কাকা টানা এক ঘন্টা চোদেন।।
এর পর মায়ের গুদ আর পোঁদে মাল ফেলে কাকা নেটে বসে, আর খোকনদা রান্না ঘরে কাজ করতে যায়।। এই ফাঁকে মা আবার স্নান করে, ভাইকে খাইয়ে ঘুম পারিয়ে নিজে ঘুমোতে যায়।। ৪টার দিকে আমি আসি। এসেই মায়ের পোঁদে চালান করি আমার বাড়া…… পোঁদে মাল ছেড়ে আমি হাত মুখ ধুতে যায়। আমার চোদন খেয়েই মায়ের দুপুরের ঘুম ভাঙ্গে……
এর পর আবার বিকাল এর খাবার বানানো হয়…… এই সময় মায়ের সাথে আমরা শুধু দুস্টুমি করি। পাঠকেরা ধরেন, মা লুচি বানাচ্ছে আমি গিয়ে মায়ের দুধ এর উপর ময়দা ছিটিয়ে দিয়ে আসি। আবার চা বানচে মা।। মায়ের দুধ ধরে কাকা টেপাটিপি শুরু করলো। চায়ে দুধ পড়ে দুধ হয়ে গেলো বেশি!!!
এর পর, বাবা ফোন করে। বাবার সাথে কথা বলে রাত এর খাবার সবার আগে খেয়ে নেই মা।। তারপর, আমরা খেতে বসলে, মা আমাদেরকে খাবার বেড়ে দেয়, আবার টেবিল এর নীচ থেকে আমাদের বাড়া চুষে দেয়…।।
এর পর মা, উপরে গিয়ে বাবুকে ঘুম পারায়…। ঘুম পারিয়ে এসে, মা ছাদে চলে আসে।। গরম এর সময়…। তাই, ছাদে একটা বিশাল জাঝিম পাতা আছে।। তার উপর একটা বিশাল প্লাস্টিক এর মত।। তার উপর আমরা তিন জন বাড়া ঝুলিয়ে শুইয়ে শুইয়ে গল্প করতে থাকি।। আর মা আসলেই, ওষুধ খেয়ে আমরা কাজ কারবার শুরু করি!!!! প্রথমেই লটারী করা থাকে কে আজ কোনটা প্রথমে চুদবে!!!!! এসেই, মায়ের পোঁদ গুদ আর মুখে পুরে দেওয়া হয় লেওরা। এর পর সারা রাত চলে চোদন লীলা…।
আমার কলাজ এর এক্সকারসান আছে ১০ দিনের জন্য সিমলা নিয়ে যাবে… বাবাও আউট অফ টাউন… মায়েরও মন বাড়িতে আর টিকছে না… এমনি তেই কাকা চলে গেছে আমিও চলে যাবো…আর মাও অনেক দিন বাড়ির বাইরে যায়নি কারণ ভাই… এখন ভাই বড়ো হয়েছে… দেড় বছর হলো… তা মা এখন ভাইকে নিয়ে ঘুরতে যেতে পারে। কিন্তু যাবে কোথায়
এই সময় হঠাৎ খোকন আইডিযা দিলো যে তার গ্রাম বিলপুরে তার বাড়িতে নিয়ে যাবে মা’কে… বর্ধমান এর একটা প্রত্যন্ত গ্রাম বিলপুর… এখনো রাস্তায় আলো আসেনি, টিভি নেই… বাজ়ার নেই।। দোকান ১/২ টো… সপ্তাহে হাট বসে। খোকন এর বাড়িতে ইলেক্ট্রিসিটী নেই… এমন এক গ্রামে মা গিয়ে থাকতে পারবে কিনা সেটাই কথা।।
তবে মা শুনে খুব উত্তেজিতো যে… গ্রাম যাবে… এর আগে সে গ্রাম যায় নি… আর এমন গ্রাম শুনে মা রোমাঞ্চ অনুভব করলো… মা জানে সব গ্রামে চোদন হয় প্রচুর।। আর মেয়েদের ব্লাউস না পড়লে হয়… শাড়ি জড়িয়ে থাকে…
তা প্ল্যান হলো যেদিন আমি বেরবো অর্থাত্ সোমবার ১২য় জানুয়ারী সেদিনই মা খোকন এর সাথে তাদের গ্রাম এর উদ্দেশ্যে রয়না হবে। খোকন এর বাড়িতে আছে তার মা আর তার বড়ো দিদি।। তার বোন থাকতো কিন্তু বিয়ে হয়ে গেছে।। খোকন বলেছে এই যাত্রা মা সরজীবন মনে রাখবে। সেই বলার কারণটা মাও জানে, পাঠক গণ জানো আশা করি…
১২ জানুয়ারী দুপুর এর ট্রেন করে বর্ধমান এর দুটো স্টেশন আগে নামে মা’রা… তখন বাজে ৬টা… শীত কাল… অলরেডী রাত হয়ে গেছে… এখনো ৭ কিলোমিটার। খোকনদা একটা রিক্সা ঠিক করে সেটা ভ্যান স্ট্যান্ড অব্দি যাবে ওখান থেকে ভ্যানে করে ৩ কিলোমিটার…… মা একটা শাড়ি পড়েছে ওপরে সোয়েটার… তার উপর চাদর। তবুও দুধ জোড়া যথেস্ঠ উজ্জীবিত…
দু দিকে ঘন অন্ধকার… রিক্সা ছোটো… খোকনদা বলে – বৌদি কী ঠান্ডা দেখেছো এখানে সবসময় শরীর গরম করতে কিছু করতে হয়।।
মা – তা তো বুঝলাম কিন্তু এখন যে ঠান্ডায় জমে গেলাম একটু গরম করো
খোকন – সে আর বলতে… বলে চাদরের তলা দিয়ে সোয়েটার এর বোঁতাম খুলতে লাগলো… তারপর ব্লাউসের ভেতর হাত ঢুকিয়ে দুটো দুধে ভড়া কালো দানব টেনে বার করে ঝুলিয়ে দিলো… চাদর এর তলায় তারপর খোকন এর হাতের দস্যিপনা যা শুরু হলো তা বাইরে দিয়ে বোঝা যেতে লাগলো… কিন্তু হালকা গোঙ্গানী ছাড়া রিক্সাওয়ালা কিছুই টের পেলো না…
এদিকে দুধ নিয়ে দলাই মলাই করে সায়ার ভেতর হাত ঢুকিয়ে গুদে আঙ্গুল ঢুকিয়ে রসে ভিজিয়ে সেই রস পেটে লাগিয়ৃ নাভি খামচে মাকে সারা রাস্তা গরম করতে লাগলো খোকন।
ভ্যান স্ট্যান্ড এসে গেলো রাত ৭টা বাজে তখন গ্রামে প্রায় মিডনাইট… চারিদিকে কুকুর এর ডাক ছাড়া কিছু শোনা যাচ্ছে না… মা দুধ জোড়া ব্লাউসের ভেতর ঢোকাতে যাছিল খোকনদা বলল – দরকার নেই বৌদি এই গ্রামে মেয়েরা ব্লাউস পড়ে না দুধ ঝুলিয়ে ঘুরে বেড়ায় সবাই দেখে অভ্যস্ত আর তোমার তো চাদর আছে…
মা তাই শুনল… ভ্যান স্ট্যান্ডে একটাই ভ্যান আছে লোকটা ঘুমাচ্ছে লুঙ্গি পড়া চাদর মুড়ি দিয়ে বয়স ৪০ – ৪৫ এর মধ্যে…
খোকনদা ডাকলো… প্রথমে যাবে না বললেও… পরে মা’র দিকে তাকিয়ে কেমন যেন হেসে মেনে নেয়… মাও হাঁসে কারণ গ্রাম পৌছাতে হবে তার জন্য না হয়।
ভ্যানে ওঠে দুজন আর ভ্যান যাত্রা শুরু করে।
মা আর খোকন ভ্যান এ উঠে পাশা পাশি বসলো। রাস্ততে টিফিন করার জন্য মা বাড়ি থেকে লুচি, আলুর দম, সুজি করে নিয়ে এসেছিলো ট্রেনে ভিরের মধ্যে খাবার সুযোগ হই নি।
নরেনের গ্রাম এখনো ৩ কিলোমিটার। ভ্যানওয়ালাও খুব ধীর গতিতে ভ্যান টানছিল। মা তাই বলল আমরা টিফিন করে নিই, খোকনও রাজী হয়ে গেল মা’র কথাই, মা ব্যাগ থেকে টিফিন বক্স বের করতে লাগলো, এই সময় একটা লোকের গলার আওয়াজ শোনা গেলো, লোকটা দূর থেকেই বলল বিলপুর – এর আগের গ্রামে যাবে।
ভ্যানওয়ালা বলল যাবো কিন্তু ১০ টাকা লাগবে, এই কথাই লোকটা ভ্যানের কাছে এলো “ভ্যানের ল্যাম্পের আলোয় লোকটাকে বোঝা যাচ্ছিলো। লোকটার বয়স ৭০/৭৫ হবে, রোগা গড়ন, গায়ের রং কালো, গায়ে মাংসো নেই বললেই চলে শুধু হাড্ডির উপর চামড়া সাঁটানো}] আর ভ্যানওয়ালাকে বলল বাবা আমার কাছে শুধু ৬ টাকা পরে আছে,কিন্তু তার কথাই ভ্যানওয়ালা রাজী হল না।
মা তখন ভ্যানওয়ালাকে “বলল ওহ……। এতো বয়স্ক মানুস রাতও হয়েছে নিয়ে চলো না উনার ভাড়া না হই আমি দিয়ে দেবো”।
মা’র এই কথাই ভ্যানওয়ালা রাজী হলো। লোকটা ভ্যানে উঠে গেল।
মা খাবার বের করে খোকন আর নিজে খেতে লাগলো, পাশের বৃদ্ধ লোকটাকেও চারটে লুচি দিলো… খাবার পর খোকন বলল “বৌদি জলের বোতলটা বের করূন তো চরম জল তেস্টা পেয়েছে। মা ব্যাগ – এ হাত ঢুকিয়ে দেখলো জলের বোতল নিতে ভুলে গিয়েছে।
মা তাই খোকনকে বলল খোকন জলের বোতল আনতেই ভুলে গিয়েছি।
খোকন বলল যা তাহলে কী হবে কাছা কাছি কোনো পুকুরও নেই (খোকন এর গ্রামের মানুষজন এখনো পুকুরের জল খাই কারণ তাদের গ্রামে জলের কল এখনো আসে নি) সেই জলই পাবেন, এই বলে খোকন পকেট থেকে রুমাল বের করে এঁঠো হাত মুছে নিলো, মাও শাড়ির আঁচলে হাত মুছে নিয়ে বসে থাকলো।
ভ্যানও চলছে…… মা খুব খুশি কারণ বহুদিন পরে সে বাড়ির বাইরে বেড়িয়েছে। ভাই কেও মা তার একটা বান্ধবির বাড়ি রেখে এসেছে, তাই নো টেনসান।
এরি মধ্যে মা’র শাড়ির আঁচলের নীচে ঝোলা বিশাল মাই দুটোতে দুধ ভরে উঠেছে, ভাইকে সেই কোন সকাল বেলাতে দুধ খাইয়ে ছিলো তার পরে তো কেও দুধ খাই নি।
মাইদুটো দিয়ে অনরগল দুধ ফোটা ফোটা করে পড়ে যাচ্ছিল আর আঁচলের উপর দিয়ে তা বোঝা যাচ্ছিল না কিন্তু মা’র সায়াটাই ভিজে গিয়েছিলো।
এই সময় মা বলল খোকন তোমার কী তেস্টা পেয়েছে?
মা’র প্রশ্নতে খোকন বুঝে গেলো মা’র ইশারা কিন্তু পাশের বুড়ো লোকটার জন্য কিছু না করে বলল হ্যাঁ বৌদি সকাল থেকে তো জল খাই নি তার পর এই মাত্র টিফিন করলাম কিন্তু জল পেলাম না। খোকন এই সময় মা’র শাড়ির আঁচল – এর তোলা দিয়ে আস্তে করে হাত ঢুকিয়ে দেখলো দুধ লীক করছে। খোকন তখন মা’র কানে কানে বলল বৌবি টিফিন বক্সে করে দুধ বের করে দিন না।
মা তখন তাই করল… টিফিন বক্স এর ঢাকনাটা খুলে আঁচলের তলায় নিয়ে এক হাত দিয়ে দুধ চিপতে লাগলো……।।দুই এক মিনিটের মধ্যেই টিফিন বক্স মা’র দুধে ভরে গেল। মা সেই টিফিন বক্সটা খোকনকে দিতেই খোকন তা খেয়ে নিলো সঙ্গে সঙ্গে, কিন্তু মা’র শান্তি হলো না এখনো তো বুকে প্রচুর দুধ বাকি!!
এইসময় বাতাস দিতে লাগলো বয়স্ক লোকটার চোখে ধুলো উড়ে পরতেই লোকটা আঊও।।করে উঠল।
মা বলল কী হল কাকু?
বয়স্কো লোকটা: ও কিছু নই, চোখে ধুলো উড়ে এসে পরল।
খোকন: বৌদি উনার চোখটা একটু তোমার দুধ দিয়ে ধুয়ে দাও ঠিক হয়ে যাবে।
মা বলল ঠিকই বলেছো খোকন।
লোকটা এই কথা শুনে হতভম্ব হয়ে গেল। মা তখন লোকটার পাশে চলে গেল, বলল কাকু আমার কোলে শুয়ে পড়ুন আপনার চোখে একটু দুধ দেবো।
মা লোকটাকে কোলে শুইয়ে নিলো তারপর আঁচল তুলে একটা দুধ ভড়া মাই হাতে নিয়ে তার চোখের সামনে ধরলো… মাই না চিপতেই দু তিন ফোটা দুধ উনার চোখে পরল।
এরপর মা দুধের বোঁটাটা লোকটার মুখের কাছে ধরলো আর ঠোটের উপরে বুলাতে লাগলো… এরপর লোকটা মা’র দুধ খেতে লাগলো। বাতাসে মায়ের শাড়ির আঁচল গা থেকে পড়ে গিয়েছে খোকনও এই সুযোগে অন্য মাইটার দুধ খেতে লাগলো।
১০ মিনিট এই ভাবে চলার পর ভ্যানওয়ালা পিছন ঘুরতেই দেখে মা’র গায়ে শাড়ি নাই আর বয়স্ক লোকটা আর খোকন দুই মাইয়ে মুখ লাগিয়ে দুধ খাচ্ছে। চোখ ছানাবরা হয়ে গেল সে ভ্যানটাকে এক সাইড – এ দাড় করিয়ে আমাদের কাছে এলো।
ভ্যানওয়ালা ভ্যান একদিকে দাড় করিয়ে চলে এলো ভ্যান এর পেছনে তার অবস্থা খারাপ কারণ তার সামনে মা তার দুটো বিশাল দুধের খনি ঝুলিয়ে বসে আছে যার একটি খোকন এর হতে এবং তা দিয়ে অনবরতো দুধ বেড়চ্ছে অপরটা বৃদ্ধ লোকটার মুখের মধ্যে…
ভ্যানওয়ালাকে দেখে মা একটা বাজে হাসি দিলো আর তাতেই ভ্যানওয়ালা পাগলের মতো এসে খোকন এর হাত থেকে দুধটা নিয়ে টেপা শুরু করলো আর মাকে পাগলের মতো কিস করতে লাগলো।। ঠোট নিয়ে রগরইে কোমরটা খাবলে ধরে দাঁত দিয়ে নখ দিয়ে দুধ ছারখার করে দিলো।
এদিকে মাও আরাম পেয়ে সেই ভ্যানওয়ালার বাড়াটা বের করেছে আর রগরইে যাচ্ছে।। সেই দেখে বৃদ্ধ যেন ক্ষেপে উঠল, তার বৃদ্ধ শরীরে কতো দম আছে প্রমান করতে মায়ের সায়া শুদ্ধু শাড়ি খুলতে লাগলো আর শীঘ্রয় মা’র নগ্ন রূপ আর তা দেখে বৃদ্ধ বলে – আরে কী মাগী এটা… ওফ যেন শালী দুধিয়াল গাই… যা জিনিস এই গ্রামে আসছে, কিছুদিনেই গ্রাম তা টের পাবে আর তখন সব অপুস্টির রুগী গুলো আসবে দুধ খেতে বলে সে তার তিনটে আঙ্গুল ঢুকিয়ে দিলো মায়ের গুদে আর খামছে ধরলো মায়ের কালো মাংসল ২।৫ কেজীর পাছা… আর জোরে আঙ্গুল আগু পিছু করতে লাগলো…
খোকন এতক্ষণ মজা নিছিল এবার সে প্যান্টটা খুলে মায়ের মুখে নিজের বাড়াটা সপে দিলো… আর মাও আরাম করে ছেলের কলার স্বাদ নিলো।।
মায়ের এখন তিন জনকে ঠাপাতে কোনো প্রবেল্ম হয় না কারণ ৫ – ৬ জনকেও মা সামলেছে এক সাথে… তাই খোকন এর বাড়া মুখে গুজে।। ভ্যানওয়ালার বাড়া হাতে নিয়ে তার মুখ নিজের দুধে নিয়ে দুধ পান করিয়ে।। আর বৃদ্ধর আঙ্গুল পোঁদ আর গুদের ফুটোতে সপে মা গ্রামে এসে অন্ধকার মাঠে ভ্যান এর উপর শুয়ে চোদন এর আনন্দের এক আলাদা স্বাদ পেলো।। আর মা বুঝলো গ্রামে এসে চোদার এক আলাদাই মজা।।
এর পর বৃদ্ধ তার ধুতি খুলে তার নেতিয়ে পরা বাড়াটাকে যতো সম্বব শক্ত করে ঢুকিয়ে দিলো মায়ের পোঁদে। আর ভ্যানওয়ালা ঢুকলো মায়ের গুদে আর পেছন থেকে বৃদ্ধ মায়ের দানব দুধ জোড়া প্রেস করতে লাগলো আর ভ্যানওয়ালা খোকন তা পান করতে লাগলো… তারপর দুজনে একসাথে কামড়ে দিলো মায়ের বোঁটা যুগল… ভ্যানওয়ালা কামড়ে প্রায় ছিড়ে দিতে বসেছিলো… মা তাকে বলে – আস্তে ছিড়ে দিলে পুরো গ্রাম তো দুধ পাবে না…
তাতে ভ্যানওয়ালা ছেড়ে দিয়ে হাসলো – তাই নাকি আজ থেকে এই গ্রাম এর লোক তোর দুধ খাবে? ঠিক আছে দেখি কতো দিতে পারিস।। বলে জোরে খামছে ধরলো…
এদিকে খোকন তার মাল খসালো মায়ের মুখে… আর দুধে… সেই রস মায়ের দুধে ভালো করে ভ্যানওয়ালা মাখিয়এ দিলো… তারপর সে খোসালো মাল মায়ের গুদে আর বৃদ্ধ সে অনেক আগেই দু বার রস খসিয়েছে মায়ের পোঁদে… আর প্রমান করেছে তার পুরুষত্ব এখনো অক্ষত।।
এরপর মায়ের দুধ নিয়ে নাভি নিয়ে খেলতে খেলতে ভ্যানওয়ালা আর বিধূ গ্রাম এর দিকে চলল কারণ খোকন নিজে ভ্যান চলতে লাগলো… মায়ের রেক্সট এ… যাতে ভ্যানওয়ালা বৃদ্ধ আরও কিছু মজা পাে…
গ্রাম আর ৫ মিনিট এর পথ দূরে রমা দেখতে পেলো… সেই গ্রাম যেখানে তার নতুন চোদন জীবন শুরু হবে… মা হাসলো নিজের মনে।।
পরের দিন সকালে…
খোকনদা বাজ়ার করতে গিয়েছে… আর মা পাশের পুকুরে স্নান করছে। খোকনদাদের বাড়ির পাশেই পুকুর, কিন্তু পুকুর এর চার পাশে বেশ ঘন বাস বাগান… সকালে খোকনদা বাজার করতে যাওয়ার আগে একবার দুধ শেষ করেছিলো। তা দুপুর হতে হতে এখন আবার দুধ গুলো বেজায় ভারি হয়ে গিয়েছিলো। তাই মা ভাবলো আগে দুধ টিপে বের করে তারপর স্নান করবে।
তাই মা আঁচলটা নামিয়ে দিয়ে ডান দিক এর মাই থেকে দুধ টিপে বের করে ফেলতে লাগলো।
হঠাৎ মায়ের পেছন থেকে তিন জন লোক এলো… তিনজনেরই বয়স ৩০ – ৩৫ হবে… মা একটু ভয় পেয়ে গেলো…
লোকটা বলল “ভয় পাবেন না… আপনি কী খোকন এর মেমশাহেব?”
মা হ্যাঁ বলল…
“আমরা খোকন এর বন্ধু। আমি সুরেশ, ও আমার ছোটো ভাই নরেশ, আর ও কাঁচু।”
“তা হঠাৎ!” মা জিজ্ঞেস করলো।
“না, খোকন আপনার সম্পর্কে অনেক কিছু বলেছিলো। আমরা প্রথমে বিশ্বাস করিনি। এখন তো দেখছি এক চুলও বাড়িয়ে বলেনি।”
“তা কী বলেছে ও?”
“এই আর কী।”
“কী?”
“এই আপনার সৌন্দর্যের কথা… আপনার বিশাল বিশাল…”
“বিশাল বিশাল কী?”
“বিশাল বিশাল দুধ এর কথা… একই, আপনার যে দুধ পড়ছে!”
“পড়ছে বইকী…”
“তা দুধ গুলো এভাবে নষ্ট করছেন কেনো মেমশাহেব? আমাদের দিন! আমরা খাই…”
“যা তোমাদের ইচ্ছা…” লোক গুলো সাথে সাথে মায়ের দুধ এর হামলে পরল। দু ভাই, দু দুধের চোষা শুরু করলো, আর কাঁচু মায়ের পাছা টেপা শুরু করলো।।
এর পর, মায়ের গা থেকে সবাই বস্ত্র বিভেদ করে আবারও তাদের কাজ শুরু করলো। মা বলল” ও কাঁচু, ওরা তো আমার মিষ্টি দুধ খাচ্ছে। তুমি আমার মিস্টি গুদের রস খাও!”
আর কাঁচুও তাই করলো। দশ মিনিট এর মাথায় তিন জন তিন দিকের রস শেষ করে মা’কেও দু দু বার জল খসিয়েছে। এর পর মা’কে হাঁটু গেড়ে বসিয়ে তারা তিন জন তিনটা বাড়া বের করলো… বিশাল বড়ো বড়ো এক একটা ৮ ইঞ্চি এবং কালো!
“মেমশাহেব, এবার আমাদের মিষ্টি রস খান!” বলে মায়ের মুখে বাড়া ঢুকিয়ে দিলো… মা তিনজনেরটা সমান তালে চোষা শুরু করলো। তার পর, একে একে তিন জন মায়ের দুধ এর উপর মাল ছাড়ল।।
এর পর নরেশ মা’কে উচু করে ধরে, মায়ের বাল ভরা গুদে দাড়িয়েই প্রবেশ করলো। আর কাঁচু পোঁদে বাড়া ঢুকিয়ে মাকে শুন্যে তুলে তুলে মা’কে চুদতে লাগলো… মা নরেশকে জড়িয়ে ধরে স্মূচ করতে থাকলো। তার পর মা’কে শুইয়ে দিয়ে মায়ের পোঁদে সুরেশ, আর গুদে কাঁচু বাড়া ঢুকালো। এরকম আরও আধা ঘন্টা চলার পর, মায়ের দুধ এর উপর তিন জন আবারও মাল ছাড়ল।।
“মেমশাহেব, আপনার দুধ এর প্রশংসা না করে পারলাম না!” বলল কাঁচু!
পরের দিন বিকাল এ। খোকনদাদের পাশের গ্রামে মেলা হচছে। মা কোনদিন গ্রাম এর মেলা দেখেনি। তাই খুব উৎসাহিতো। প্রায় বিকাল হয়ে গেছে। মেলাটা বেশ বড়ো। আশের পাশের সব গ্রাম থেকে মানুষ জন এসেছে।
সবারি চোখ মায়ের দিকে। মায়ের পরনে একটা লাল শাড়ি, লবকুত স্লীভলেস ব্লাউস, আর ম্যাচিংগ পেটিকোট। মা তার বিশাল বিশাল পাছা দুলিয়ে দুলিয়ে, আশের পাশের সব লোক জন এর চোখ ফিরিয়ে ঘুরে বেড়ছে। গ্রাম এর মানুষজন কেও এভাবে কাওকে সাজতে দেখেনি, প্লাস, মায়ের বিশাল দুধ এর ভান্ডার দেখে তারও খুব খুশি!
মায়ের কিছু কেনা কাটার সখ। মা কিছু চুড়ি দেখা শুরু করলো। দোকানদার তো চুড়ি তার দোকানে যা আছে, সব বের করে ছাড়ল। আসল কথা, মায়ের বিশাল দুধ এর খাজ বেশিক্ষন উপভোগ করার জন্য। এর পর পারলে মা’কে ফ্রীতেই তা দিয়ে দেয়।
“মেমশাহেব, আপনার দুধ দেখে তো পারলে, লোকজন আপনারে পুরা দোকান দেয়!”
মা একটু হাসলো।
মাঝখানে একটা পান্ডলে করা হয়েছে। সেখানে যাত্রা হবে। মায়ের খুব সখ, মা যাত্রা দেখবে। তাই খোকনদা সেখানে নিয়ে গেলো।
সবাই মাটিতে বসেছে। যাত্রা শুরু হয়েছে। মায়ের এক পাশে বসেছে খোকনদা, আর আরেক পাশে এক মধ্যবয়স্ক লোক, আর সেই লোকটার সাথে তার আরও দুই বধূ বসেছে। যাত্রা চলছে। খোকনদা খুব মনোযোগ দিয়ে দেখছে। হঠাৎ মা তার দুধ আর পোঁদের ওপর কিছু খোঁচা অনুভব করলো।
মা ভাবলো, মনে হয় ভুল হছে। আবারও যখন খেলো, তখন মায়ের বুঝতে বাকি রইলো না। মা যেহেতু তাদের ঠিক নাগালে নেই, তাই লোক গুলো আরও বেপরোয়া হয়ে উঠলো। মায়ের পিছনে যে বসেছে, সে মায়ের দুধ পেছন থেকে চেপে ধরলো, আর আরেকজন মায়ের শাড়ির উপর দিয়ে মায়ের পোঁদের ফুটো ঘষা শুরু করলো। মাও বসে বসে আরাম নিচ্ছে।
“আরে বিসু, দেখ, খানকি মাগীর মাই দিয়ে দুধ বেরচ্ছে! এমন বিশাল বিশাল মাই, তার উপর দুধ বের হছে!” ফিশ ফিশ করে বলল এক জন।
“মাগী, আমরা ওই দূরে গাছটার পেছনে আছি। মজা করতে চাইলে চলে আয়!” বলে তারা তিন জন আসতে করে চলে গেলো।
মাও বুঝলো, এবার একটু মজা নেবার সময়। খোকনদা কে বলল “খোকন, আমি একটু বাথরুম সেরে আসছি।” “আচ্ছা…” তখন খোকনদা যাত্রা দেখতে ব্যস্ত।
মা ওদের কথা মতো গেছের পেছনে এসে দাড়াল। তারা তিন জন দাড়িয়ে আছে। পুরা পুরি অন্ধকার। মা হাসলো, আর খেলা শুরু হয়ে গেলো। লোকটা মায়ের পেটিকোট তুলে, একজন গুদ, আর আরেকজন পোঁদ চাটা শুরু করলো, আর অন্য দিকে, একজন ব্লাউসের উপর দিয়েই দুধ চোষা শুরু করলো। এর পর, দাড়ানো ওবস্ততেই, মা’কে গাছের সাথে হেলান দিয়ে মায়ের পোঁদে প্রবেশ করলো।
“ইশ মাগী, কী নরম পোঁদখানার কী গরম জ্বালা!”
“শালা গান্ডু, আরও জোরে চোদ!” আর অন্য দুজন মায়ের ব্লাউস খুলে মায়ের দুধ খেলো, আর মায়ের হাত এর মজা পেলো। দশ মিনিট এর মাথায়, এক জন মাল ফেললে, আরেক জন পোঁদে প্রবেশ করলো।
এইভাবে, প্রায় বিশমিনিট ধরে চোদার পর, তিন জনে মায়ের পোঁদে মাল ছাড়ল। এর পর তিন জন যার যার যাইগায় ফিরে আসল।
খোকন দা” এতক্ষণ লাগলো মেমশাহেব?”
“তা খোকন, একটু সময় লাগলো বইকী।”
সেদিন রাত এ। মা আর খোকনদা ফিরছে। হঠাৎ সজোরে বৃষ্টি নেমেছে। ওই পাড়াতে খোকনদার এক বন্ধু আছে। তাই তারা দুজন তাড়াতাড়ি সেখানে গেলো।
খোকনদার সেই বন্ধুর নাম সুমন। গিয়ে দেখে, সুমন, তার সাথে তার আরও দু জন বন্ধু, মিলে তাশ খেলছিলো। এই দিকে বৃষ্টি তে মা’র খোকনদা দুজনই জব জবে ভিজে গেছে। ভিজে মায়ের শাড়ি একদম গায়ের সাথে লেপটে গেছে। মায়ের বিশাল জোড়া দুধ পুরোটা মায়ের দুধ আর পোঁদের সাথে লেগে, সবাই তা দেখতে শুরু করলো।
খোকন এর চার বন্ধু তো তা দেখে পুরা পুরি থ! এমন বিশাল বিশাল দুধ তারা এহ জন্মে দেখে নাই। আর বিশাল বিশাল পোঁদের কথা তো বাদই দিলাম। তারা চার জন ছাড়া আর কেও না। চার জনি অবিবাহিতো, আর যেই বন্ধুর বাড়ি, সে একা থাকে। বাবা মা, দুজনই মারা গেছে, আর বোন এর বিয়ে হয়ে গেছে। নাম নবু, আর অন্য দুজন এর নাম সারুখ, আর গোলাম।
যেহেতু মা পুরা পুরি ভিজে গেছে, তাই মা ঠিক করলো, চেংজ করবে।
“সুমন, তোমার কাছে কী কোনো শাড়ি তরী কিছু আছে?”
“না মেমশাহেব। আমার কাছে তো শাড়ি তরী কিছু নেই।”
“মা বা বোনের নেই?”
“না, বোন নিয়ে গেছে, আর মায়ের ছেড়া শাড়ি সব ফেলে দিয়েছি। এক কাজ করেন, আমার একটা লুঙ্গি পড়েন।”
“কিভাবে?”
“দুধ এর ওপর বেধে নিবেন।”
“তাই দাও।”
এর পর মা লুঙ্গি পড়ল। লুঙ্গি আছে দুটো, আর একটা পড়েছে খোকন, আরেকটা মা। কিন্তু মায়ের ফিগার কী আর লুঙ্গি ঢাকতে পরে? লুঙ্গি খালি মায়ের পোঁদ পর্যন্তও এসেছে। দুধ ঢাকার চেয়ে বের হয়ে আছে বেশি। বিশাল এক পাহাড় হয়ে আছে মায়ের সামনে। মা’কে ওই অবস্থাতে দেখে, সবার অবস্থা খারাপ!
বৃষ্টি আরও বেড়েছে।
তাই বাড়ি ফেরারো কোনো উপায় নেই। তারা সবাই এখন গল্প করা শুরু করছে মায়ের সাথে।সবারি চোখ মায়ের দুধ উপর। মায়ের ফ্যামিলী, তামিলয় নিয়ে গল্প করতে থাকলো আর তিন জন।
“তা, মেমশাহেব, আপনার কয় ছেলে মেয়ে? বের কী করে?
“আমার দুই ছেলে, এক ছেলে ২০, আর আরেক জন বয়স।”
“এতো বছর পর? আপনার বের এর বয়স কতো?”
“এই হবে, সাইটের কাচা কাচি।”
“তা এই বয়সে আবার…”
“আবার কী?”
“না থাক।”
হঠাৎ মা ফীল করলো, টাইট গাতুনীর কারণে মায়ের দুধে চাপ পরে দুধ বের হওয়া শুরু করবে কিছুক্ষন এর মধ্যেই। তাই হলো। কিছুক্ষন পর, লুঙ্গি ভেজা শুরু করলো। তাই দেখে সুমন জিজ্ঞেস করলো
“মেমশাহেব, লুঙ্গি যে আবার ভেজা শুরু করেছে!”
“ও কিছু না, দুধ গুলো ভারি হয়ে গেছে তো।”
“কী আপনার এখনো দুধ বের হয়?”
“ছোটো একটা ছেলে আছে না আমার!”
“তা, লুঙ্গি তো ভিজে যাচ্ছে! আপনার ব্যাথা করছে নিশ্চই? শুনেছি, বুকে দুধ আসলে বলে ব্যাথা করে!”
“মেমশাহেব এর জন্য ব্যবস্থা আমি করছি!” বলে খোকনদা লুঙ্গীটা টান দিয়ে খুলে ফেলল। আর তা মাটিতে পরে গেলো। মায়ের নগ্ন রূপ দেখে বাকি তিন হাঁ করে তাকিয়ে থাকলো।
খোকনদা গিয়ে একটা দুধ এর বোঁটা মুখে পুরে বলল, “কীরে, তোরা চেয়ে চেয়ে দেখবি, নাকি খাবি?” তিন জন এই শুনে লাফিয়ে পারল, মায়ের দুধ এর উপর! এর পর, যা হবার তাই। মা’কে শুইয়ে, মায়ের দুধ সব শেষ করে, এক এক জন করে , মায়ের পোঁদ আর গুদ একসাথে চুদলো।
“খানকি মাগী, তোর বরের কথা ভুলিয়ে দেবো আজ চোদন দিয়ে!”
“শালা, তোদের মা কী তোদের গুদ চুদতে শেখাইনি? আরও জোরে চোদ!”
এই করে দু দফা চোদার পর, ক্ষ্যান্ত দিলো চার জন। আবারও দুধ খেতে খেতে গল্প চলল
“তা, মেমশাহেব, কার বাচ্চা পেটে ধরেছেন গো? বরের বলে তো মনে হয় না!”
এর পর মা তার প্রেগ্নেংট হওয়ার পুরা ঘটনাটা বলল। শুনে আবার গরম হয়ে, আবারও মা’কে দুজন চুদলো। এইভবেই রাত কাটলো। মা ভাবলো এবার চাকর এর বন্ধুও চুদল, আর কার চোদা খেতে হবে কে জানে?
রাত বারোটা। ট্রেন আসতে আসতে প্রায় ছয় ঘন্টা লেট। খোকনদা আর মা ফিরছে ট্রেনে করে আসছে।
গ্রাম এর চোদন মায়ের খুব মজা লেগেছে। এখনো তার গুদ আর পোঁদ ভর্তি মাল, খোকনদার বন্ধুরা আসার আগে মা’কে সবাই মিলে চোদন দিয়েছে।
যাই হোক, কম্পার্টমেন্টে লোক জন নেই বললেই চলে। ওই প্রান্তে একজন বুড়ো ঘুমাচ্ছে। ট্রেন এর এক প্রান্তে শুধু একটা আলো টিম টিম করে জ্বলছে। আর অন্য লাইট গুলো ফ্যূজ়। ট্রেন চলা শুরু করেছে। খোকনদা মায়ের পাশে বসে বসে, শরীর উপর দিয়েই মায়ের গুদ ঘসছিলো আর গল্প করছিলো
“তা মেমশাহেব, আপনি তো রেন্ডিদের সেরা রেন্ডি!”
“কী যাতা বলো খোকন?”
“আপনি তো আমার সব বন্ধুদের চোদন খেয়ে এসেছেন।” তার পর, মায়ের ভেজা শাড়ির অংশের দিকে দেখিয়ে বলল “এখনো আপনার গুদ আর পোঁদ ভর্তি তাদের মাল। এতো চোদন খেয়েও কী আপনার শান্তি হয়নি? গিয়ে তো আবার আপনার স্বামীর ঘরে ফিরে গিয়ে ছেলের সাথে শোবেন!”
হঠাৎ টিকিট চেকার আসল। বয়স হবে ৩০ – ৩৫ এই সব ট্রেনে বেশিরভাগ সময়ই কোনো টিকিট ছাড়াই যাত্রী চলাচল করে। তাই মাও টিকিট কেটে ওঠেনি। ওই কম্পার্টমেন্টে মা’ই শুধু ভদ্রো ঘরের হয়তে। লোক দুটো মা’কে ধরলো।
“এই, আপনার টিকিট দেখান!”
“স্যরী, আমার কাছে তো টিকিট নেই… আমি ভুলে টিকিট ছাড়া উতেছি!”
“এটা কী করেছেন?”
“ট্রেনে উঠে টিকিট কাটা যায় না?”
“না! আপনি তো আইন ভঙ্গ করেছেন! এটার জন্য আপনাকে জরিমানা দিতে হবে। আমার সাথে আসুন এখুনি”
“স্যরী, মাফ করে দিন।”
“প্লীজ়, সময় নষ্ট করবেন না। আমার সাথে আসুন।”
মা’র খোকনদা বাধ্য হয়ে লোকটার সাথে দু কম্পার্টমেন্ট পরে গেলো। গিয়ে দেখে, এক জন ৫০ বছর বয়সের অফীসার বসা। মনে হয়, লোকটার বস হবে।
“স্যার, এই মহিলা আর লোকটা, টিকিট ছাড়া উঠেছেন!”
“ভারি অন্যায়! তা ওনাকে তো শাস্তি দেওয়া উচিত!”
“প্লীজ় মাফ করে দিন। জরিমানা দিতে হলে দিচ্ছি।”
“দেখুন, এই অপোরাধের জরিমানা ৫০ হাজার টাকা।”
“ওমা! এতো টাকা তো আর সঙ্গে নেই।”
“তবে আর কিছু করার নেই। আপনাদের জেলে যেতে হবে।”
“দাড়ান দাড়ান, আমাদের কাছে এর চেয়ে দামী কিছু আছে!” বলে খোকনদা মায়ের আঁচলটা ফেলে দিলো। আর লোক দুটো বিস্ফোরিত চোখে মায়ের দুধ এর দিকে তাকিয়ে থাকলো।
“স্যার, পছন্দ হয়েছে?”
লোক দুটো আর দেরি না করে, মায়ের দুধের উপর হামলে পারল! সাথে সাথে, তারা মায়ের ব্লাউস জোড়া ছিড়ে ফেলে মায়ের দুধ চোষা শুরু করলো।
“ওমা, এতো দেখি দুধ বেরহয়!”
“আহা! কী মিষ্টি দুধ!”
বলে প্রায় দশমিনিট ধরে মায়ের মাই চুষে ছাড়ল। এর পর মা তাদের ঠাটানো বাড়া হাঁটু গেড়ে বসে চোষা শুরু করলো। তার পর, শুরু হলো চোদন খেলা। মায়ের মালে ভরা পিচ্ছিল গুদ আর পোঁদে বাড়া ঢুকিয়ে আবারও এরা চুদে ভরে দিলো দুজন। এভাবে সারা রাত চোদন দিতে থাকলো, যতখন না তারা কলকাতা পৌছলো।
“মেমশাহেব, আপনার দুধ এর যে দাম, লাখটাকার চেয়ো দামী!” বলল খোকন, আর মা মুচকি মুচকি হাসলো!
কিছুদিন পরের ঘটনা… মা’র খোকনদা ফিরে এসেছে। আমিও ফিরে এসেছি সিমলা থেকে। মায়ের চোদন কাহিনী শুনে, মা’কে খাবার টেবিলেই বসেই মায়ের পোঁদে মাল ঢালতে হয়েছে। ভাগ্যিস বাবা ঘরে ছিলো না!
যাই হোক। কিছু দিন পরের ঘটনা। আমাদের বাড়িতে বড় মাসি বেড়াতে এসেছে। বড়ো মাসি মায়ের চেয়ে পাচ বছরের বড়। নাম মিঞা বিশ্বাস। মাসিও গৃহবধূ। মেশো একটা মংক চাকরী করে। তারা দেলহি থাকে। মাসি – আর এক ছেলে। নাম আবির। আবির আমার বয়সী। তবে, এখন ব্যাঙ্গালোরে পড়াশুনা করছে। মাসি – আর একা একা থাকতে ভালো লাগে না, তাই চলে এসেছে।
মাসি যদিও মায়ের চেয়ে পাচ বছরের বড়ো, তবুও পাশা পাসি দাড়ালে মনে হয়, যমজ বোন। যদিও, মাসি – আর মায়ের মতো বিশাল বিশাল দুধ নেই, তবে ৪০সী। আর পাছাটা ৪০! ওফ। খোকনদা তো আসার সাথে সাথেই উত্তেজিতো হয়ে গেছে, কবে মেমশাহেব এর বড়ো বোনের সাথেও শোবে! আমি বেশ উত্সাহিতো।
যাই হোক, সারাদিন ট্রেন জর্নী করে এসে মাসি রাত দশটায় বাড়িতে আসল। পরের দিন সকালে, আমি ঘুম থেকে উঠে, খাবার টেবিলে এসে দেখলাম, দুই বোন গল্প করছে।
“কীরে রমা, ও কে?”
“দিদি, তুমি না পাঠিয়েছিলে!”
“আমি তো একটা কাজের মেয়ে…”
“আহা, খোকন ওই মেয়ের ভাই। ওই মেয়ের বিয়ে হয়েছে তো। তাই।”
“যাই হোক রমা, তোর হঠাৎ এই গতি! জীবনের কী হয়েছে রে? বিশ বছর পর আবার বাচ্চা নিলি যে?”
“আরে দিদি, আর বোলো না। সুশীল যা শুরু করলো না। ওই ওর বাবাকে রাজী করিয়েছে!” বলে মা আমার দিকে তাকিয়ে হাসলো,,,
“কীরে সুশীল… হঠাৎ?”
“না মাসি, সবারি ছেলে মেয়ে (মা বড়ো বড়ো চোখ করে তাকলো!) তৈরী, ভাই বোন আছে, কিন্তু আমার কেও নেই, তাই মা কে।” বলে আমি মায়ের দিকে হাসলাম।
“তা ছেলেটা দেখতে খুব সুন্দর হয়েছে। সুশীল এর সাথে বেশ মিল আছে… তবে, চোখ আর নখ গুলো। কেনো জানি তোদের কাজের লোক এর মতো লাগছে!” বলে মাসি যকে করে হাসলো।
আমি আর মা তো বেশ থতমতিয়ে গেলাম!
“তা দেখতে হবে না, বাবা কে?” আমি ফস করে বলে ফেললাম! মা আবারও আমার দিকে হাঁ করে তাকিয়ে থাকলো।
“কী বললি? বাবা মানে?!?!” মাসি জিজ্ঞেস করলো!
“না ও কিছু না… এই আর কী।” আমি হাসলাম
তখন হঠাৎ ছোটো ভাই কেঁদে উঠলো বলে মা, মা উপরে গেলো ভাই কে দেখতে। আমিও গেলাম মায়ের সাথে। মা’কে বললাম “মাসি যদি জানত বাবা কে!” মা মুচকি মুচকি হাসলো!
সেদিন দুপুরে। মায়ের বেডরূমে মা বাবুকে দুধ খাওয়াচ্ছে। বাবা টাউন এর বাইরে। আর আমি অন্য দুধ খানা মুখে পুরে আরাম করে খাচ্ত। মাসি ঘুমিয়ে ছিলো বলে আমি একটা আরাম সে খাকছি।
তা মা, খোকনদাদের বন্ধুদের ছারা চুদেছো?”
“আর বলিস না! সারাদিন কেও না কেও আমার গুদ নাহোলে পোঁদ মারটেই থাকতো!”
হঠাৎ মাসি ঘরে ঢুকলও। ঢুকে দেখে, আমি মায়ের এক খানা মাই মুখে পুরে কাকচি! মাসি তো হ্যাঁ করে তাকিয়ে থাকলো!
“সুশীল, এটা কী হচ্ছে????” মাসি অবাক হয়ে জিজ্ঞেস করলো।
“দেখো না দিদি। কী সব দুস্টুমি করছে!”
“মাসি, দেখো না। সেই ছোটো বএলএ কোবে মায়ের দুধ মুখে পুরেছি, তাই ভাবলাম, আজ একটু স্বাদ নেই!”
“দেখো না দিদি! কী ওসোভো!”
“আহা, ছেলে তো একটু মায়ের সাথে দুস্টুমি করবেই? তাই না মাসি?” মাসি আমার কথা শুনে হাসলো। আমি আসতে করে বের হয়ে গেলাম।
সেদিন রাতে।
আমি, মা আর মাসি টীভি দেখছি। হঠাৎ একটা মূভী তে হিরোযিন খালি ব্লাউস আর পেটিকোট পড়ে একটা দৃশ্য দেখছে…
“মাসি, মায়ের দুধ কী এর চেয়ে বড়ো?”
“তা আর বলতে! খোকন কী ওর ঘরে ঘুমাচ্ছে নাকি?”
“হ্যাঁ মাসি।”
“ঠিক আছে।”
“আচ্ছা মাসি, তোমারটা বড়ো নাকি মা এরটা বড়ো?”
“এই অসভ্যের মতো কথা বলিস না!” মা বারণ করলো
“আরে থাক। ছেলে মানুষ। এগুলি জানতে ইচ্ছা হতে পরে। যাই হোক, তোর মা’র টাই বড়ো!”
“তোমারটা থেকে কী দুধ বের হয়?”
“না রে। এখন আর বের হয় না!” তা, সুশীল, মায়ের দুধ খেতে কেমন?”
“মাসি, খুব স্বাদ। খুব মিষ্টি!”
“তোর কী খেতে খুব ভালো লাগে?”
“হ্যাঁ মাসি,।। মা না আমাকে খেতে দেয় না!”
“দেখো না দিদি। কতো বড়ো হয়েছে। তবুও দুস্টুমি কমে না!”
“আরে, ছেলে মানুষ। একটু সাদ আল্লাদ থাকেই। বেচারা কে দে না, একটু খেলতে!”
“তুমি সুশীল এর সাথে সঙ্গ দিচ্ছ?”
“হ্যাঁ বেচারা মানুষ!”
আমি এই চান্সর জন্যই বসে ছিলাম। বললাম “মা, খিদা পেয়েছে!”
“তা এখন কী খাবি? ভাত হতে আরও এক ঘন্টা লাগবে। ঘরে তো বিস্কট চানাচুর কিছুই নেই!”
“কেনো মা, তোমার মিষ্টি দুধ আছে না?”
“ছি, কী অসভ্যের মতো কথা বলছিস?” মা হাসলো!
“মা প্লীজ় দাও না!”
“না!”
“আরে রমা, দে না! খেতে চাই!” মা বাধ্য হয়ে ম্যাক্সি থেকে একটা বিশাল দুধ বের করে আমার মুখে পুরে দিলো।
“খেতে ভালো লাগছে রে সুশীল?”
“হ্যাঁ মাসি। খুব মিষ্টি! তুমি খেয়ে দেখো আরেকটা!”
“না খবো না!”
“খেয়েই দেখো না!”
“তুই যখন এতো করেই বলছিস!” বলে মাসি আরেকটা বিশাল দুধ এর বোঁটা মুখে পুরে চোষা শুরু করলো! এক দিকে ছেলে, আরেক দিকে বড়ো বোন মিলে দুধ চুসছে! মা আর থাকতে পারল না! মা জল ছেড়ে দিলো! আর সাথে সাথে মায়ের ম্যাক্সির নীচটা ভিজে গেলো।
“মা, ওখানে ভেজা কেনো?” আমি না জানার ভান করে বললাম
“ও। ও কিছু না!”
“আরে, রমা, ওদের তো এখনই সময় শেখার! শোন, ওটা হচ্ছে তোর মায়ের কাম রস। তোর মায়ের গুদের মিষ্টি রস!”
“মাসি গুদ কী?”
“যেই জায়গা থেকে তুই আর তোর ভাই বের হয়েছিস!”
“ভাই না ছেলে!” আমি চাপা গলায় বললাম। মা হাঁ করে আমার দিকে তাকিয়ে থাকলো!
“কিছু বললি?”
“না মাসি, বলছিলাম যে, কোনদিন দেখিনি গুদ কেমন হয়, তা একটু দেখার ইচ্ছা ছিলো!”
“বৌ আসলে, তারপর দেখবি!” মা বলল।
“মাসি, আমার খুব দেখার ইচ্ছা, আমার জন্মভূমি দেখার জন্য!”
“আরে ছেলেই তো! দেখতে দে না রমা!”
“দিদি, তুমিও না!” আমি সাথে সাথে মায়ের ম্যাক্সি টান দিয়ে গুদ বের করলাম।
“মাসি এখন থেকেই কী বাচ্চা বের হয়?”
“হ্যাঁ, এখান থেকেই তুই বের হয়েছিস!”
“মাসি, তোমারটা একটু দেখাও না! বিট্টুর জন্মও ভূমিটা একটু দেখি না!”
“আচ্ছা এই দেখ, বলে, ম্যাক্সি তুলে আমাকে তার বালে ভরা মিষ্টি গুদ খানা দেখলো!”
“মাসি তোমারটা খুব সুন্দর! আচ্ছা মাসি, বাচ্চা কী ভাবে হয়?”
“তা জানিস না! ওই জঙ্গলে পানি দিতে হয়। পানি তে বীজ থাকে, আর সেই বীজ থেকে বাচ্চা হয়!”
“মাসি, জঙ্গলের ফল ও আমি বের করেছি!” মনে মনে বললাম।
“মাসি পানি দেয় কী দিয়ে? এটা দিয়ে?” বলে আমি আমার বাড়া বের করলাম! আমার বিশাল বাড়া দেখে তো মাসি থ মেরে তাকিয়ে আছে!
“মাসি এটা দিয়ে?”
“উম্ম… হ্যাঁ… হ্যাঁ।”
“মাসি এটা খুলে ফেলো দেখি!” বলে মাসি আর মায়ের ম্যাক্সি খানা উঠিয়ে দিয়ে পুরো পুরি উলঙ্গ করে ম্যাক্সি দুটো ছেলে ফেলে দিলাম।
“আচ্ছা, মাসি, একটু মিষ্টি রসটা খেয়ে দেখি?”
“দেখবি? দেখি!” আমি আর থাকতে না পেরে মাসির গুদ চাটা শুরু করলাম। আমার মুখ ভরে গেলো মাসির মিষ্টি রসে!
“আ… মিষ্টি নাকি রে আমার গুদটা?”
“হ্যাঁ মাসি।” এর পর দশ মিনিট পরে মাসি আমার মুখে জল ছাড়ল।
“আচ্ছা মাসি, জঙ্গলে পানি দেয় কী করে?”
“তাও জানিস না? তবে আরও বড়ো হো। বৌ এর সাথে।”
“মাসি প্লীজ় বলো না!”
“তোর ছেলে যখন এতো করেই বলছে… শোন ওই বাড়া আমাদের গুদ মহলে ঢুকতে হয়। তারপর, ঠাপ দিলে, বাড়া থেকে মাল বের হয়।”
“আচ্ছা মাসি… এখানে দেখি দুটি গুদ, একটি বাড়া! দাড়াও, আরেক জনকে ডাকছি!” বলে আমি খোকনদাকে জোড় গলায় চিল্লিয়ে ডাকলাম…
“এই কী করছিশ!”
“মাসি, বাবা নেই তো, তাই খোকনদা আজ বাবা সাজবে!” খোকনদা ততক্ষনে চলে এসেছে! এসে তো মনে হয় স্বর্গপুরী দেখলো! বিশাল বিশাল দুধ ঝুলিয়ে, দুটি দুধিয়াল মাগী পোঁদ উচিয়ে বসে আছে! আর কী লাগে!
খোকনদা দৌড়ে এসে মায়ের দুধ এর উপর হামলা চালালো। এর পর শুরু হলো চোদা। আমি মাসি কে, আর মা’কে খোকনদা ঠাপ দিতে শুরু করলো।। কিছুক্ষনের মধ্যেই বললাম, “মাসি, জঙ্গলে বৃষ্টি এলো!” বলে মাসির গুদে আমি, আর মায়ের গুদে খোকনদা মাল ছাড়ল। এর পর, দুই দুধিয়াল মাগী, ৬৯ হয়ে দুজন এর গুদ চেটে চেটে আমাদের মাল বের করে খেলো।
এর পর মা’কে বললাম “মা, মাসির পোঁদটা একটু রেডী করে দাও তো!”
“কী বললি সুশীল”
“দিদি, শুয়ে থাকো!” তার পর, মা মাসির পোঁদ চেটে পিচ্ছিল বানালো…
“এই কী করছিশ… আ আরাম… ওখানে আগে কেও হাত দেই নি!”
“আজ আমি দেবো!”
“না! ওখানে ঢুকবে না!”
“দিদি, দেখো, খুব মজা!” খোকনদা সাথে সাথে মায়ের পোঁদে বাড়া প্রবেশ করলো…
“সুশীল… আস্তে বাবা!” আমি সাথে সাথে আস্তে করে পোঁদে বাড়া প্রবেশ করালাম…
“ওরে বাপ রে! বিশাল বাড়া! বের কর!” আমি মাসিকে লিপ কিস করে চুপ করিয়ে, আস্তে আস্তে চুদতে লাগলাম।
“মাগী কেমন লাগছে, নিজের বোন এর ছেলের কাছ থেকে পোঁদ মারা খেতে?”
“খানকির ছেলে খুব মজা লাগছে রে! আরও জোরে চোদ!” আমিও আরও জোরে জোরে ঠাপ দিতে লাগলাম…
“মাসি, এক সাথে দুটো ল্যাওড়ার চোদন খেয়েছো কোনদিন?”
“না!”
“তবে খাও!” বলে আমি মাসিকে চেপে ধরলাম, আর খোকনদা গুদে বাড়া প্রবেশ করালো। সে এক অসাধারণ অনুভূতি! দুটি বাড়ার মাঝে যেন শুধু একটা পাতলা কাপড়!
“ওরে বাবা! জোরে চোদ মাদারচোদের দল!”
এর পর আমি আর খোকনদা মাসির গুদে আর পোঁদে মাল ছাড়লাম…
“মাসি কেমন লাগলো?”
“খুব মজা লাগলো! তবে এখন একটা ব্যাপার বুঝলাম না…”
“কী দিদি???”
“তোর পেটের বাচ্চাটা কার?”
“ওটা আমার বাচ্চা!!!” বলল খোকনদা…
“না ওটা আমার!!!”বললাম আমি
“দিদি, এই দুজনের এক জন বাবা!”
“কী? তুই বচ্ছার বাবা কে জানিস না?”
“দিদি! কী করবো! আমার গুদে যে ওরা দুজনেই ঢেলেছে!!!!”
পরের দিন বিকালে। মাসির নরম তুলতুলে টাইট পোঁদ খানা চুদছি…
“কীরে, মাসির পোঁদে কেমন লাগে?”
“তোমার পোঁদ খানা এতো টাইট!!! ভেবনা, চুদে সিগগিরি খাল করে দেবো!”
“মায়ের পোঁদটা শেষ করে তবে আমার পোঁদের পিছনে লাগলি?”
“মাসি, কী বলবে যখন তোমার স্বামী জিজ্ঞেস করবে, পোঁদের এই হাল কেনো?”
“বলবো, যে আমার বোনের ছেলে আর চাকর মিলে, আমার মিস্টি পাছার ফুটো শেষ করে দিয়েছে!”
“তবে রে দাদু ভাই, আমায় রেখে আমার মেয়ের পোঁদ নস্ট করা!!!!”
আমি হঠাৎ আকাশ থেকে পড়লাম! উপুরের দিকে তাকিয়ে দেখলাম, দাদু!
পরে শুনলাম, মাই দাদু কে খবর পঠিয়েছে, আর দাদু সব ফেলে বড়ো মেয়ের গুদ মারতে চলে এসেছে!
“কীরে দাদুভাই, আমার মেয়ের পোঁদ মারতে কেমন লাগছে?”
“দাদু, মেরে দেখো, তবেই বুঝবে!”
“কীরে মিনা, নাতির চোদন কেমন লাগছে?”
“বাবা গো! তোমার নতির শক্তি আছে বটে!”
“ভাগ্নের চোদন খেয়েছিস। এবার আমার চোদন খেয়ে দেখ!” বলে দাদু মাসির গুদে বাড়া ঢুকিয়ে দিলো!
এক দিকে ভাইগ্না, আর আরেক দিকে বাবা চোদন দিচ্ছে, এই সুখে মাসি জল খসালো! আর আমিও জোরে জোরে ঠাপাতে থাকলাম।
“ওরে বাবা, আরও জোরে! বাবা, মেয়ের গুদ খানা চুদেই চলল?”
“খানকি মাগী? নিজের বাবার চোদন খেতে কেমন লাগে? বর কী তোকে আর আরাম দিতে পারে না?”
“বরের চোদনে সুখ নেই বলেই তো আমাদের কাছে চোদন খাচ্ছে মাসি!”
“ওরে, আমি আর পারছি না রে দাদুভাই!”
“দাদু, আসো এক সাথে ছাড়ি! এক দুই, তিন!” বলে আমরা দুজন এক সাথে মাসির ভেতর মাল চাড়লাম!
“কীরে মাগী, তুই তো দেখি তোর ছোটো বোন এর মতই মাগী!”
“এমন ফ্যামিলী থাকতে কে মাগী হবে না?”
এখন সারাদিনে চলে চোদন খেলা। দুই বোন এর পোঁদে ভর্তি থাকে আমাদের মালে। বাবাও নেই। ঘরে কেও কাপড় চোপর পড়ে না। দাদু এই বয়সেই কিভাবে এমন চোদন দেন তার দুই মেয়েকে তাও রহস্য। হঠাৎ আজ চিঠি এসেছে, যে মাসির ছেলেরও ছুটি। সেও মাসির বাড়ি আসছে।
মা আর মাসি খুব উৎসাহিত। সামনে, আরেকটা বাড়া আসছে, তাদের চোদন দেবার জন্য। সেই আশায় তা
এক সপ্তাহ পরের ঘটনা।
বাবা বাড়িতে নেই, তবুও আজ সবাই জমা কাপড় পড়ে আছে, কারণ আজ এক নতুন অথিতি আসার কথা। আজকে আমার মাসতুতো ভাই, অর্থাত্ আবিরের আসার কথা… মা’র মাসি দুজনেই চিন্তিত, ও ব্যাপারটা মেনে নেবে কিনা, কিন্তু আমি ওদেরকে আসস্ত করেছি, আমি সব কিছু ঠিক করে দেব।
কাপড় পড়ে আছে সবাই ঠিকই কিন্তু মায়ের গুদে খোকন দা, আর মাসির পোঁদে দাদু, ম্যাক্সি উঠিয়ে বাড়া গুজে রেখেছে।। তাদের যে আর তোর সয় না! হঠাৎ বেল বেজে উঠলো, আর সাথে সাথে খোকনদা আর দাদু হাওয়া… মা আর মাসি কাপড় ঠিক করতে করতেই, আবির রূমে এসে হাজির…
“মা! মাসি! তোমরা কেমন আছো? সুশীল তোর খবর কী?”
“এইতো আমরা বলো।তা তোর ট্রেন জার্নী কী রকম হলো?”
“দু ঘন্টা লেট হলো বলে… না হলে আরও আগে চলে আসতুম…” হঠাৎ ওর চোখ পরল, মা’র মাসির ম্যাক্সির এর দিকে। ম্যাক্সির উপর দিয়েও গুদের কাছটা ভিজে আছে, আর ফ্লোর এও মাল চুয়ে চুয়ে পড়ছে!
“মা, ও কী? তোমাদের যে শাড়ি ভেজা?”
“ও কিছু না। দাদু।।” আমি হেসে বললাম! মা আর মাসি আমার দিকে হাঁ করে তাকিয়ে আছে…
“দাদু কী?”
“দাদু ভুলে জল ছেড়ে, স্যরী জল ফেলে দিয়েছিলো খাবার টেবিলে।”
“ও আচ্ছা…”
“যা তাড়াতাড়ি, হাত মুখ ধুয়ে আয়!”
“আচ্ছা, যাচি।”
ও চলে যাবার পর…
“আরেকটু হলেই ধরা পরতুম গো দিদি!”
“তা আর বলতে!”
বিকাল বেলা। আমি বসে বসে টিভি। দেখছি। হঠাৎ আবির নেমে এসে, আমার পাশে বসল।
“কীরে, তুই হঠাৎ চিন্তিত মনে হচ্ছে!”
“তোকে কী ভাবে যে বলি ব্যাপারটা… আমার কেনো জানি সন্দেহ হচ্ছে।”
“কী?”
“তোদের কাজ এর লোকটা, মানে খোকন দা, কেমন জানি অদ্ভূত কাজ কারবার করছে।”
“কী করছে?”
“এই দুপুরে দেখলাম, শুধু কিছুক্ষন পর পর মাসির দিকে তাকিয়ে থাকে, আর মুচকে মুচকে হাঁসে।”
“ও এমনি।”
“না, তার পর দেখি প্লেট ধোয়ার সময়, খালি কনুই দিয়ে। থাক বাদ দে!”
“না, বল!”
“আচ্ছা, যা। খালি মাসির পাশে ঘেষে, আর কোনই দিয়ে মাসিকে গুঁতো মারে!”
“কোথায় গুঁতো মারে?”
“ওই।”
“কোথাই বল না!”
“ছি বলতে ইচ্ছা করছেনা!”
“না বলে ফেল!”
“মাসির দুধ এ!”
“কী বলিস। আচ্ছা…”
“তার পর কিছুক্ষন আগে দেখলাম, খোকনদা মাসির রূম থেকে বের হচ্ছে।”
“কী? খোকনদার এতো বড়ো সাহস! আজকে রাতেই এর বিচার করবো!”
“এখানেই শেষ নয়! দাদুও কেমন জানি অদ্ভূত আচরণ করছে!”
“দাদু আবার কী করলো?”
“মা আর দাদুকে সব সময় এক সাথে দেখি। আজ দুপুরে দেখি, দুজন এক সাথে শুয়ে আছে।”
“আরে, দাদু এমনি শুয়ে ছিলো মনে হয়!”
“না, তার উপর দাদু মায়ের উপর হাত রেখে শুয়ে ছিলো!”
“এতো সাভাবিক। বাপ মেয়েকে আদর করতেই পরে!”
“কিন্তু এই বয়সে?”
“আদরের কী আর বয়স আছে!”
সেদিন রাতে। খাওয়া শেষ। সবাই টিভির রূমে। আমি বললাম।
“তা খোকনদা তোমার নামে নালিশ আছে।”
“কী নালিশ?”
“তুমি বলে মায়ের পাশে খালি ঘেশছ!”
“তা একটু ঘষা তো লাগে বাবু!”
“তা কী রকম ঘষা একটু দেখাও তো দেখি!”
এর পর খোকনদা মায়ের পাশে গিয়ে দাড়াল।
“কীরে আবির, এভাবে?”
“না আরও ক্লোজ়!”
“খোকন একদম ঘেষে দাড়াও!”
“মা, খোকনদা কী এরকম ঘেষে দাড়ায়?”
“হ্যাঁ দাড়ায়! ও আমাকে কনুই দিয়ে খোঁচাও মারে!”
“খোকনদা তোমাকে তো পানিশমেংট দেওয়া উচিত! শুনো, তোমার পানিশমেংট, তুমি মায়ের পোঁদ চেটে দেবে!”
আবির হাঁ করে আমার দিকে তাকিয়ে আছে, আর খোকনদা হাসি মুখে হাঁটু গেড়ে বসে মায়ের পোঁদ চাটা শুরু করলো!
“কীরে, উপযুক্ত শাস্তি দিয়েছি না?”
“মানে, এ কেমন শাস্তি!”
“এটাই সব চেয়ে উপযুক্ত শাস্তি!” দেখলাম, আবির জীব্বা চাটা শুরু করেছে। বুঝলাম, ওকে আস্তে আস্তে লাইনে আনতে পারছি!
পরের দিন দুপুরে। মা রান্না করছে। ছোটো ভাই হঠাৎ কেডে উঠলো। মা গিয়ে ম্যাক্সি থেকে একটা কালো দানব বের করে ভাই এর মুখে পুরে দিতেই ভাই চুপ… আর অন্য দিকে আমি ফুটুস করে আরেকটা বের করে চোষা শুরু করলাম…
“আবির। উম্ম। মায়ের দুধ যে কী মিষ্টি, তা বলে বোঝানো যাবে না!”
“কী করছিস? তুই এখনো মায়ের দুধ খাস?”
“আবির, ও তো আমার দুধ রোজ খায়…”
“আবির, খেয়ে দেখবি নাকি?”
“না থাক…”
“মা, তোমার ম্যাক্সিটা তো ভিজে গেছে… আর এখন ভালই গরম পড়েছে…”
“কিন্তু, এখন…”
“আরে, আবির তো তোমার ছেলের মতই… বলে আমি টেনে মায়ের ম্যাক্সি খুলে ফেললাম। আর মা নগ্ন অবস্থাতেই রান্না করতে লাগলো! আবিরও খুব অবাক হয়ে গেলো। কিছুক্ষণ পর মাসি আসল।
“অরির রমা, কী করছিস?”
“আর বলো না দিদি… ম্যাক্সি ভিজে গিয়েছিলো। সুশীল খুলে নিয়েছে…”
“দিদি।। তুমিও তো গরমে ভিজে গেছো… তুমিও তোমারটা খুলে ফেলো।”
“না থাক।”
“আরে, দাদু ভাই যা বলেছে, তাই করনা…” বলে দাদু নিজেই মাসির ম্যাক্সিটা খুলে ফেলল। মাসির ম্যাক্সির নীচে শুধু ব্রা পড়েছিলো। আর মসিও মায়ের সাথে নগ্ন অবস্থাতে রান্না করতে লাগলো। আর আবির তার মা’কে অর্ধ নগ্ন, আর মাসিকেও অর্ধ নগ্ন দেখে পাগল এর মতো দৌড়ে বাতরূমে চলে গেলো!
দুপুরে খেতে বসেছি। যথারীতি, মা’র মাসির গায়ে কোনো কাপড় নেই… আবির খেতেই পারছে না। তার চোখ শুধু আছে মা’র মাসির বিশাল বিশাল পাকা পেপের উপর। হঠাৎ আমার মাথায় বুদ্ধি এলো… আমি আস্তে করে পা উচিয়ে টেবিল – এর নীচ দিয়েই মায়ের গুদে পা ঘষতে থাকলাম। মা তো উতলা হয়ে গেলো।
“সুশীল কী করছিস? বাবা দুস্টুমি করে না। আঃ।”
“মা ভালো লাগছে???”
“আঃ… ভালই লাগছে রে……”
আবির অবাক হয়ে টেবিল এর নীচে তাকালো।।
“কীরে কী করছিস?”
“আহা, মায়ের গুদে চুলকানি হচ্ছে তো… তাই একটু চুলকিয়ে দিচ্ছি।”
“মাসি, তোমারটা চুলকাচ্ছে???”
“দাদুভাই, আমি তোর মাসিরটা চুলকিয়ে দিচ্ছি!” বলে দাদু টেবিল এর নীচে গিয়ে মাসির গুদ চোষা শুরু করলো।
খোকন বসে থাকবে কেনো?
“মেমশাহেব, আমি দুধ দিয়ে ভাত দিয়ে খাবো।”
“তা খোকন, আমি কী করবো???”
“একটু দুধ খা না যদি।”
“নাও, নাও!!!!”
খোকনদা একটা বাটি নিয়ে এসে দুধ চিপে চিপে দুধ বের করা শুরু করলো। এই ফাঁকে মা জল খসিয়েছে। মসিও জল খসালো… তখন দাদু বলল…
“রনা মা, আমার যে বাড়াটা চূলাকচ্ছে… একটু ঠান্ডা করার দরকার!!!”
বলে মাসিকে দাড় করিয়ে দিয়ে মাসির গুদে বাড়া চালান করে দিলো!!!!! আমি গিয়ে মাসিকে পেছন থেকে তুলে, পোঁদে বাড়া প্রবেশ করালাম!
“আবির, তোর মায়ের পোঁদ বেশি টাইট!”
“কী করছিস তোরা!!!!!”
“তোর মায়ের সাথে স্যান্ডউই বানাচ্ছি রে!”
খোকনদা ততক্ষনে মা’কে তুলে, মায়ের গুদে প্রবেশ করেছে!
“কী আবির, মাসির সাথে স্যান্ডউইচ বানাবি?”
আবির আর থাকতে পারল না।। মায়ের পোঁদে বাড়া গুজে জোরে জোরে পোঁদ মারা শুরু করলো!!!!
“ওরে বাপ রে! কী টাইট গো!”
“চোদ! মাদারচোদ এর দল। চুদে পোঁদ আর গুদ খাল বানিয়ে দে!!!”
এইভাবে প্রায় এক ঘন্টা চলার পর, আমারা যে যার জায়গায়, মাল ছাড়লাম… এর পর মা’র মাসি ৬৯ হয়ে নিজের পোঁদ আর গুদ পরিষ্কার করলো।
“কীরে আবির, মাসির পোঁদ কেমন লাগলো…”
“মাসি কী ভাবে বলবে? মা এরটা যে ট্রায় করা হলো না!” বলে এবার মাসির পোঁদে বাড়া ঢুকিয়ে ওরে কী চোদা! এই ভাবে চলল সারাদিন।
যাই হোক…।। এখন মাসি আর মা যখন খুশি তখন চোদা দেয়।। যাই হোক… আবির এর ছুটি প্রায় শেষের দিকে। মাসিরো বাড়ি যাওয়া লাগবে।। তবে দাদু বলেছে, সে তার বড়ো মেয়ের বাড়ি আরও এক মাস থাকবে। কেনো, তা নিশ্চই বুঝতেই পারছেন…
যাই হোক, যাবার আগের দিন।
আমি আর খোকনদা টাউন এর বাইরে…। মা, মাসি, দাদু আর আবির গল্প করছে।
“কীরে আবির, তোর মুখ চোখ এমন শুকনো কেনো?”
“মাসি, সুশীল কী লাকী! তোমার এমন একটা জিনিস আছে, যা মায়ের নেই!”
“কী সেটা?”
“তোমার নরম মাই এর গরম মিষ্টি দুধ!”
“সমস্যা নেই… দশ মাস পরে তুইও খেতে পারবি তোর মায়েরটা!”
“আহি বাবা কী মেশোর মতো নাকি? ভাগগিস মেশো আবার একটা বাচ্চার কথা চিন্তা করেছিলো!”
“হাহা। পাগল। তোর মেশো তো কিছুই করেনি।”
“তবে করেছে কে?”
“সুশীল আর খোকন!”
“কী? তুমি তোমার চাকর আর সন্তান এর বাচ্চা পেটে ধরেছো?”
“হ্যাঁ রে।”
“কী!” এবার দাদু চমকে উঠলো…
“হ্যাঁ বাবা।”
“তা ছোটো মেয়ে যখন আবার বাচ্চা ধরেছে। তখন, বড়ো মেয়েরো ধরার দরকার!”
“কী? এই বয়সে বাচ্চা! আর আমার স্বামী কী বলবে?” এবার মাসি চিন্তিত
“মা, চলো না!!! দাদু আর আমি মিলে তোমার পেটে এবার একটা লটারী করি! দেখি কার বাচ্চা হয়!”
“দিদি, সমস্যা নেই… এক রাত দাদা – বাবুর সাথে শুলেই চলবে!”
“হ্যাঁ মা! এবার আমি বড়ো মেয়ের দুধ খবো! বুড়ো মানুষটার সখটা মিটাবি না!”
“দিদি দেখ, বুড়ো মানুষটার সখ… বাবা আবারও বাবা হবেন… তোর ছেলেই বাবা হবে!”
“হ্যাঁ মা, তুমি একই সাথে বোন, মা’র দিদিমা হতে চলেছো”
“তোরা যখন এতো করেই বলছিস!” বলে মাসি হাসলো!
এবার শুরু হলো মাসির পেটে বাচ্চা দেবার কাজ। মা প্রথমে আবির এর বাড়া চুষে, মাসির গুদে ভরে দিলো
“নে দিদি। এবার সন্তান এর বাচ্চা পেটে ধর!”
আবির ধুমসে চুদতে লাগলো। এই দিকে দাদু মা’কে দিয়ে তার বাড়া চোসাতে লাগলো। আবির বেসিক্নষ থাকতে পারল না… মাসির গুদে মাল ফেলল…
“ভরে দে! ভরে দে তোর মায়ের গুদ তোর বীর্য দিয়ে!”
এবার দাদুর বাড়া মা মাসির গুদে ভরে দিলো।
“নে দিদি, এবার তোর বাবা বাচ্চা পেটে ধর!”
এই ভাবে চলো সারা রাত! শেষে, মাসির পেটে প্রায় দশ বের মাল ফেলে ক্ষ্যান্ত দিলো দুজন।
“কী গো দিদি… তোকে আজ কী ডাকবো বুঝতে পারছি না রে! তুই তো আমার সৎ মা হয়ে গেলি রে!”
যাই হোক, মাসি চলে গেছে… সাথে দাদু আর আবির ও গেছে…আমি আবারও বিজ়ী হয়ে পড়েছি পড়া সুনা নিয়ে… খোকনদা একটু বাড়ি গেছে।। বাবা ফিরে এসেছে। বাবা আবারও বাইরে যেতে হবে… মায়ের আর ঘরে মন টিকছে না… তাই বাবা বলল তার সাথে যেতে… মাও রাজী হয়ে গেলো…
বাবা কে এবার অফীশিযল কাজে দুর্গাপুরে যেতে হবে… দুর্গাপুর কলকাতা থেকে ৩ – ৪ ঘন্টার পথ… বাবা আর মা অফীস এর গাড়ি করে দুপুরে রওনা দিল বিকেলে সেদিন রাতে পৌছে গেলো… তারা সরকারী বাংলোতে উঠলো… বাংলোটা শহর থেকে একটু দূরে। বেশ নির্জন এবং ছোটো। বাংলোর পাশেই দামোদর নদী।
বাংলোতে, থাকে দুজন গার্ড, এক জন মালি, আর এক জন রান্না করার লোক… বছরের এই সময়টাতে লোক জন আসে না বললেই চলে… তাই বাংলো ফাঁকা…
মা আর বাবা প্রায় নয়টা সময় পৌছলো… বাবুকে মায়ের এক বন্ধবির বাড়ি রেখে এসেছে। মা’কে দেখে তারা চার জনে বেশ উৎসাহিতো হয়ে গেলো… মায়ের বিশাল পোঁদ আর দুধ দেখে ওরা চোখা ফেরতে পারছিল না… সেদিন রাতে রূমে ঢুকে বাবা আর থাকতে পারল না… মায়ের শাড়ি খুলে ফেলে দুধ এর উপর হামলে পরল…
“রমা, তোমায় আজ সেভাবে চোদন দেবো!”
“দেখি, তোমার শক্তি কতো…”
“মাগী, তোর দুধ খানা দেখে কেও চোখ সরাতে পরে? সবগুলো হা করে তাকিয়ে ছিলো!”
“আমার কী দোশ! তোমরাই তো চিপে চিপে এই হাল বানিয়েছো!!!”
বাবা এবার মায়ের পোঁদ মারা শুরু করলো।
“শালা, গায়ে আর শক্তি নেই!”
“মাগী, ছেলের চোদন খেতে খেতে এখন আর আমার চোদনে মজা লাগে না!”
“চুদে আমার পোঁদ ফাটিয়ে দাও!!!”
কিছুক্ষন এর মধ্যেই মায়ের পোঁদে মাল ছাড়ল বাবা… তারপর ক্লান্ত হয়ে ঘুমিয়ে পরল বাবা। এই দিকে, হঠাৎ মায়ের চোখ গেছে জানালার দিকে… মা জানালার দিকে তাকাতেই, চারটি ছায়া যেন হঠাৎ দৌড় মারল। মায়ের বুঝতে বাকি রইলো না, কী হচ্ছে… মা মনে মনে হাসলো, এবার কী হবে।।
পরের দিন সকালে… বাবা বের হয়ে গেছে সেই সকালে… স্টীল মিলে কী সব কাজ আছে… মা এই দিকে একা, ওদের চার জন এর সাথে।
তারা চার জন… সবারি বয়স হবে ৩৫ – ৪৫ এর মধ্যে। আলাল আর দুলাল, দুই ভাই। বিশাল চেহারার এক এক জন। কৃশানু, এখানকার মালি, আর মধু রান্না করে… সবে প্রায় ২০ বছর ধরে এখানে চাকরী করে।
মায়ের পরনে একটা পাতলা সাদা নাইটি… নীচে কোনো ব্রা নেই… মা খাবার খেতে বসেছে… মা’কে দেখে মধু হাসছে।
“তা, তোমার নাম কী?”
“জি, মেমশাহেব, আমার নাম মধু…”
“ওহ আচ্ছা… এখানে কী করো???”
“আমি রান্না বান্না করি আর কী…”
“ওহ আচ্ছা।। আচ্ছা, সকাল থেকে দেখছি… আমাকে দেখে তোমরা এমনি হাসছ… কারণ কী?”
“না, কিছু না…”
“আহা, বলো না… কোনো সমস্যা নেই… আচ্ছা, গতকাল রাতে আমার জানালা দিয়ে কে জানি উকি দিচ্ছিলো। জানো নাকি কে!”
“না তো মেমশাহেব!” হাসি চেপে বলার চেষ্টা করলো মধু…
“ওহ আচ্ছা।”
দুপুরে মা স্নান করবে… পাসেই নদী… খুব সুন্দর স্বচ্ছ জল… হঠাৎ মধু আর কৃশানু এসে বলল
“মেমশাহেব, আগে কোনদিন নদী তে স্নান করেছেন?”
“না!”
“তাহলে আজ নদিতে করে দেখুন! খুব মজা পাবেন…”
“কিন্তু…”
“সমস্যা নেই, আসে পাশে লোক জন নেই… বেশ দূরে একটা গ্রাম…”
“হ্যাঁ, মেমশাহেব… সমস্যা নেই… কেও দেখবে না…”
“কিন্তু, আমি যে শাড়ি মাত্র দুটো এনেছি।”
“কেনো, এক কাজ করূন… ম্যাক্সি পরেই নেমে যান…”
মা হঠাৎ কী যেন ভাবলো… তারপর, হেসে, জলে নেমে গেলো… নদীতে ভালই স্রোত। মা প্রথমে কোমর পানি পর্যন্তও নামলো… নেমে বলল…
“আমার না ভয় লাগছে… সাঁতার জানি না।”
“না মেমশাহেব। ডুববেন না!”
“আমার না ভয় করছে… তোমরা একটু আসো তো! তাড়াতাড়ি জলে নামো…”
ওরা দুজন যেন এরি অপেক্ষায় ছিলো… দৌড়ে গিয়ে জলে নেমে গেলো… তারপর দুজন গিয়ে মা’কে গিয়ে ধরলো।
“মেমশাহেব… আপনার কিছু হবে না।”
“আমরা চলে এসেছি…”
এর পর, তারা তিন জন জলে মজা করতে লাগলো… কৃশানু আর মধু, যখনই চান্স পাচ্ছে মায়ের পোঁদ আর দুধ টিপে দিচ্ছে। মা ও কিছু না বলে শুধু মজা নিচ্ছে। তার পর তারা তিন জন বের হয়ে আসল। মায়ের গা এর সাথে ম্যাক্সিটা লেপটে আছে।। মায়ের বিশাল বিশাল দুধ জোড়া পুরা পুরি দৃশ্যমান। আর পোঁদের খাজে ম্যাক্সি ঢুকে পোঁদ খানাকেও দেখিয়ে ছেড়েছে।
মধু আর কৃশানু ড্যাব ড্যাব করে মায়ের বিশাল দুধ এর দিকে তাকিয়ে আছে।।
“কী দেখছো তোমরা?”
“কিছু না…”
“বলো না…”
“না মেমশাহেব… আপনি দেখতে খুব সুন্দর…”
“আমি সুন্দর?!! আমার কী সুন্দর?”
“না, আপনার বিশাল বড়ো বড়ো মাই… এতো বড়ো বাপের জন্মে দেখিনি!”
এমন সময় বাবার গাড়ি আসার শব্দও পাওয়া গেলো… মা তাড়াতাড়ি রূমে ঢুকে গেলো…
দুপুর বেলা… বাবা আর মা খাওয়া দাওবা শেষ করে রূমে ঢুকেছে। মা বুঝেছে, কী হবে… তাই, ইচ্ছা করে এবার সব জানালা খোলা রেখেছে… বাবা তো রূম এর দরজা খুলে মায়ের উপর ঝামিয়ে পড়েছে… মিনিট এর মধ্যেই, মায়ের গা থেকে শাড়ির বিভেদ ঘটলো… এর পর বাবা মা’কে ধরে চোদা শুরু করলো!!
“মাগী, দারা আজ তোর দুধের ছাতু বানিয়ে ছাড়ব!” বলে এক খানা দুধ মুখে পুরে মায়ের পোঁদ মারা শুরু করলো।
মাও চোদন খেতে খেতে ব্যস্ত। তবে, মায়ের চোখ হঠাৎ চলে গেলো জানালার দিকে… দেখে ওরা চারজন, জানলায় দাড়িয়ে উঁকি দিয়ে দেখছে। মাও খুব মজা পেলো… কয়েকটা স্ট্রেংজার এর সামনে নিজের স্বামীর চোদন খাচ্ছে। মা এতে আরও হর্নী হয়ে জল খসালো… ওই দিকে বাবাও গুদে জল ছাড়ল… তারপর বাবা প্যান্ট শার্ট পড়ে বের হতে লাগলো।
“রমা, আজ রাতে আসতে একটু দেরি হবে। আমার একটা জরুরী কাজ পরে গেছে……”
“আচ্ছা সমস্যা নেই…” বাবা বের হয়ে গেলো।
বিকাল বেলা।
মা একটা পাতলা সাদা ম্যাক্সি পরে শুয়ে রয়েছে। আলাল এখান কার দরোয়ান। সে আবার বাংলো পরিষ্কার রাখার কাজেও নিয়জিতো।
সে এসেছে রূম ঝাড় দেওয়ার জন্য… তার বিশাল মুখে খালি মুচকি মুচকি হাসি।
“তা তোর নাম কী?”
“হামার নাম আলাল মেমসাহেব…” দুষ্টো হাসি হেসে বলল আলাল
“ওহ আচ্ছা।”
হঠাৎ তার চোখ পরল, মাটিতে। মাটিতে দুধ পরে আছে।
“এ মধুয়া! ইধার আও তো!”
মধু যেন দরজার কাছেই ছিলো…
“ইহা দুধ কাহাসে???”
“আজকে দুধবলা আসেনি…”
“তা কাহাসে???”
এবার তারা দুজন মায়ের দিকে তাকলো… মায়ের ম্যাক্সির সামনে বিশাল দুধ জোড়ার দিকে… ঝুলন্ত পাকা পেপেগুলোর কারণে, ম্যাক্সিটা অল্প অল্প ভিজে রয়েছে। মা বলল।।
“ও কিছু না… একটু বের হয়ে পড়েছে আর কী।”
“ওহ আচ্ছা মেমশাহেব।” বলে মধু হাসলো।
সন্ধা বেলা… মা একা একা রূমে বসে আছে। মায়ের মাই আবারও ব্যাথা করছে এক্সেস দুধ এর কারণে। তাই মা ভাবলো, টিপে কিছু ফেলে দিবে। তাই, ম্যাক্সি থেকে একটা মাই বের করে দুধ ফেলা শুরু করলো।
এমন সময় মধু আর কৃশানু রূমে ঢুকলও… ঢুকে মায়ের দিকে তাকিয়ে তাদের চোখ ছানাবড়া!
“স্যরী মেমশাহেব। আমরা এখন যাই…”
আরে সমস্যা নেই। তোমরা যা দেখারটা তো দেখেই ফেলেছো।”
“মানে? বুঝলুম না মেমশাহেব।”
“তোমরা দুপুরে জানালার পাশে কী করছিলে আমি বুঝি টের পাই নি…”
এবার ওরা দুজন একটু হাসলো…
“মেমশাহেব… সাহেব খুব লাকী।”
“কেনো… ”
“তার বৌ এতো সুন্দর… বৌ এর এতো বড়ো বড়ো…”
“বড়ো বড়ো কী?”
“বড়ো বড়ো সুন্দর মাই আছে…” মা ওদের কথায় হাসলো…
“আচ্ছা, আপনি কী করছিলেন?”
“আমার মাই ব্যাথা করছিলো… দুধ বেশি হয়ে গেছে তো!!!!”
“কী, আপনার দুধও হয় নাকি?”
“হ্যাঁ…” বলে মা মাইতে একটা টিপ দিলো, আর ফিঙ্কি করে দুধ গিয়ে মধুর মুখে পড়তে লাগলো।। সবাই হাসলো। আর মধু জীব্বা দিয়েটা চেটে নিলো।
“আ… কী মিস্টি…”
“মেমশাহেব… ওর মুখে মারলেন… আমারটায় মারবেন না???”
এবার মা কৃশানুর মুখেও মারল দুধের ফিঙ্কি…
“আসলেই তো খুব মিস্টি। আরও মারুন না।” এভাবে কিছুক্ষন চলল এই খেলা…
এর পর মা বলল…
“আমি আর পারছি না… তোমরএ যা ইচ্ছা করো…”
মধু আর কৃশানু আর বসে না থেকে দৌড়ে গিয়ে দুজন দুটো মাই নিয়ে খাওয়া শুরু করলো।
“এমন মিস্টি দুধ আর খেয়েছিস কখনো মধু?”
“না রে কৃশানু… এতো বড়ো মাএ পাবো কই?”
“হামকো রাখকে তুম দোনো দুধ পি রহি হো!” হঠাৎ দরজার সামনে এসে বলল আলাল আর দুলাল। আর বলতে?
আলাল আর দুলাল এসে এবার দুধ নিয়ে খেলা শুরু করলো। আর কৃশানু মধু মায়ের গুদ আর পোঁদ চাটা শুরু করলো…
“আস্তে আলাল… দুধ ছিড়ে ফেলবি নাকি??”
“মেমসাহেব… আপকা দুধ পিনে কে লিয়ে কুছ ভি কারেগা!”
কিছুক্ষন পর মা’কে হাটুর উপর বসিয়ে মা চার জন তাদের বাড়া বের করে আনল… একটা বিশাল লম্বা লম্বা।। আলাল আর দুলাল এর বাড়া মুলোর মতই বড়ো! দুটো মনে হয় দশ ইঞ্চি লম্বা! আর কালো!
মা ওদের চোষা শুরু করলো…
“খানকি মাগী আস্তে চোষ। মাল কী তোর মুখেই ছাড়ব নাকি?”
“হ্যাঁ মাগী… ধীরেসে… তেরেকো চোদনা পরেগা!”
কিছুক্ষন চোসার পর, কৃশানু আর দুলাল মিলে মায়ের পোঁদ আর গুদে বাড়া ঢুকিয়ে চোদা শুরু করলো… আর অন্য দুইজন মায়ের মাই তে বাড়া ঘোষতে থাকলো…
“এতো বড়ো মাই বাপের জন্মে দেখেছিস আলাল?”
“নেহি মধু। ইতনা বাড়া মুম্মায় কে ভি রেন্ডি কী পাস নেই দেখা।”
কিছুক্ষন পর, কৃশানু বলল।।
“মাগী, আর পারছি না… কোথায় ছাড়ব???”
“শালা গান্ডু। ভরে দে… আমার গুদ তোর মালে ভরিয়ে দে।।” এই কথা শোনার পর, কৃশানু সাথে সাথে মায়ের গুদেই মাল ছেড়েছে… ওই দিকে দুলাল পোঁদ থেকে বাড়া বের করে এনে মায়ের মুখে মাল ছাড়ল… এর পর ওদের জায়গা মধু আর দুলাল নিলো।। এভাবে সারাদিন চলল… রাতে যখন বাবা আসার সময় হলো, তখন মা তাড়াতাড়ি শাড়ি পারল, আর ওরা চারজন বের হয়ে গেলো…
বাবা ফিরে এসে দেখে, তার স্ত্রী বসে বসে পেপার পড়ছে। বাবা খেয়ে দেয় এসেই, মায়ের উপর ঝাপিয়ে পরল… প্রথমে মায়ের দুধ চুষতে থাকলো…
“কী গো! তোমার যে আজ দুধ নেই।।”
“থাকবে কী করে???? দুধ যে সব শেষ করে ফেলেছি… ব্যাথা করছিলো তো!” এবার মা জানালার দিকে তাকিয়ে হাসলো…
বাবা যখন গুদ চাটা শুরু করলো…
“কী গো রমা! তোমার আজ বুকে দুধ নেই ঠিকই, কিন্তু গুদ ভর্তি দেখি রস।”
“কার রস দেখতে হবে না!” এবার মা বাইরে তাকিয়ে হাসলো!!!!
পরের দিন সকলে… বাবা বলল যে বাবার আজ কে একটু জরুরী কাজে বর্ধমানে যেতে হবে। বাবা বলল আজকে রাতে আসতে পারবে না, কিন্তু ট্রায় করবে ফিরে আসার। এদিকে এই শুনে সবাই খুশি মা’কে একা পাবে বলে।
বাবা যেতেই, এক রাউংড চোদন দেওবার পর, মধু বলল
“মেমশাহেব, আপনি তো রেন্ডিদের সেরা রেন্ডি… তা আপনার চোদা সব চেয়ে বড়ো বাড়া কোনটা ছিলো?”
“এইতো হবে, এতো বড়ো…” মা তারপর হাত দিয়ে দেখলো…
“হেহে। এতো আমাদের চেয়ে একটু বড়ো… তাহলে আপনাকে একটা জায়গায় নিয়ে যেতে হবে…”
“কোথায়?”
“নদীর ওপারে একটা গ্রাম আছে। ওই গ্রামে এক লোক বসবাস করে। তিনি একজন গুরু… নাম বাড়া বাবা!”
“কী? অদ্ভূত নাম তো।”
“হ্যাঁ, এই নাম তার ভক্তরা দিয়েছে। এই তল্লাটে সব চেয়ে বড়ো বাড়া তার…”
“কী বলো?”
“হ্যাঁ। প্রায় এক হাত লম্বা!”
“তাহলে গুরুর দর্শন একবার করতেই হয়!”
“চলুন তাহলে…”
সকাল দশটার দিকে, মা’কে একটা নৌকায় করে, মধু ওই পাড়ে নিয়ে গেলো…
তার পর পায়ে হেটে একটা চট্তো গ্রাম এর মতো যায়গায় পৌছালো। সেখানে কয়েকটা কুড়ে ঘরের মাঝে একটা বিশাল উঠান। উঠানে প্রায় ২০ জন এর মতো ভক্তও বসে আছে। আর একটি লোক, বিশাল সাদা দাড়ি, বসে ধ্যান করছেন।
মা খুব এগ্জ়াইটেড, কী হবে… মা একটা শাড়ি পড়েছে, কোনো ব্রা নেই… লো কাট ব্লাউস… মায়ের বিশাল বিশাল মাই গুলো ঝুলে আছে বলে মায়ের দিকে সবাই চোখ বড়ো বড়ো করে তাকিয়ে আছে। এক জন তো বলেই ফেলল।।
“দুধ দেখেছি, কিন্তু বাপের জন্মে এতো বড়ো দুধ দেখিনি!”
“আরে, পোঁদ খানা দেখেছিস! যেন দুটো কুমরোর মত!”
এবার বাবা মুখ তুলে চাইলেন…
মধু দৌড়ে গিয়ে গুরু পায়ে প্রথমে প্রণাম করলো…
“বৎস। হঠাৎ তোর আবির্ভাব?”
“গুরু, তোমার কথা শুনে যে এই মেমশাহেব আর থাকতে পারল না!”
“কী এনেছিস রে? এও কী সম্ভব? এতো কোনো দেবী!”
“গুরু আপনারই আশীর্বাদে!”
এবার মায়ের দিকে তাকিয়ে
“কী চাস তুই?”
“শুনেছি আপনার নাকি।”
“থাক আর বলতে হবে না… যদি তাই চাস… তবে তোকে আগে একটা পরীক্ষা দিতে হবে…”
“আগে তোকে আমার সব সাকরেদকে খুশি করতে হবে… তবেই তোকে আমি খুশি করবো!”
“কিন্তু, এতো?”
“পরীক্ষা দিবি কিনা বল?”
“আমি রাজী!”
“ওরে রাজু…”
“জি গুরু…”
“স্নান করিয়ে আন আগে দেবী কে!”
রাজু এবার উঠে এসে মায়ের আঁচল ধরে টেনে ফেলে দিলো…
“বাহ…কী এনেছিস রে তুই মধু? যেন স্বর্গের দেবী!”
এর পর ব্লাউস আর পেটিকোট একে একে সরিয়ে নিয়ে, তারপর পাশের পুকুরে মা’কে দুজন মিলে কোলে করে নিয়ে গেলো… তারপর, মায়ের গুদ, পোঁদ আর দুধ ধুয়ে দিলো…
এর পর ঢাঙ্গায় এনে মা’কে গুরু সামনে দাড় করিয়ে বলল…
“গুরুদেব, দেবীর থেকে যে দুধ ঝরছে!”
“কী বললি? তবে দুটো বালতি নিয়ে আয়…”
কথা মতো বালতি নিয়ে আসার পর, মা’কে গাভির মতো করে দাড় করিয়ে, দুধ ঝুলিয়ে, মায়ের মাই ধরে মা’কে মিলকিংগ করা শুরু করলো… মায়ের সব দুধ যখন শেষ হয়ে গেলো, দেখা গেলো, বালতি অর্ধেক ভরে গেছে! গুরু তো তা দেখে চোখ ছানাবড়া!
“গুরু, তিনটা গাই সমান দুধ দিয়েছে এই দেবী!”
“কী বললি!”
“যা সত্য তাই বলছি গুরু!”
“তবে রে এবার পরীক্ষার দ্বিতীয় পর্ব শুরু হোক!”
এবার সবাই তাদের বাড়া বের করে আনল… এক একটা প্রায় দশ ইঞ্চি লম্বা। একটা প্রায় ১৩ ইঞ্চি! মা’কে হাঁটু গেড়ে বসিয়া মা’কে দিয়ে সব গুলো চোসাতে লাগলো… এতগুলো বাড়া কিভাবে মা সামলাবে তা নিয়ে ভাবতে ভাবতে দুজন দুটো ঠেসে মায়ের মুখে পুরে দিলো, আর মা আরও দুজনেরটা হাত দিয়ে মালিস করতে থাকলো…
অন্য দিকে অন্য রা মায়ের দুধ এর সাথে বাড়া ঘোষতে থাকলো… প্রায় দশ মিনিট চলার পর, মা’কে ধরে রাজুর বাড়া উপর শুয়ে দিলো উল্টো করে, আর রাজু মায়ের পোঁদে বাড়া ঢুকিয়ে দিলো… মা’কে শুইয়ে দিয়ে তার পর এক এক জন করে মায়ের গুদ চোদা শুরু করলো… অন্য দিকে, দুজন মা’কে দিয়ে চোসাতে থাকলো, আর একজন মায়ের দুধের মাঝে বাড়া ঘসতে ঘোষতে বূব জব নিতে থাকলো… আরও বাড়া মা হাত দিয়ে মালিস করতে লাগলো।
বেসিখন লাগলো না।। এক জন মায়ের গুদে মাল ছেড়ে দিলো। তারপর আরেকজন তার জায়গা নিলো… মা খেয়াল করলো, মায়ের পোঁদে রাজু বাড়া ঢুকিয়ে শুয়ে আছে আরাম করে… অন্যরা যখন মায়ের গুদ চুদছে, তখন প্রেশরে রাজু মজা নীচে… আবারও আরেকজন মায়ের গুদে মাল ছেড়ে।
এভাবে দুপুর পেরিয়ে বিকাল হয়ে চলে গেলো… মায়ের গুদে ২০ জন প্রায় একশবারের বেশি চুদে মাল ফেলল… আর মায়ের গুদ দিয়ে যেন কাম রসের ধারা চলেছে… মাও এর মাঝে কইবার যে জল খসিয়েছে তার কাউংট হারিয়ে ফেলেছে… তবুও রাজু এখনো বাড়া মায়ের পোঁদে ঢুকিয়েই রেখেছে…
“কীরে মাদারচোদ। পোঁদে কী সারাদিনে রাখবি, নাকি মাল ছাড়বি?”
“আরে মাগী দাড়া। মাল ফেলবো, এখনই…”
“কীরে তোরা সবাই খুশি?” গুরুদেব সবার দিকে তাকিয়ে বলল
“হ্যাঁ গুরুদেব!”
“তবে এবার আমার পালা…”
বলে গুরুদেব তার ধুতি খুলে বিশাল বাড়া বের করে আনল… মধু খারাপ বলে নি! বিশাল এক বাড়া। প্রায় এক হাত বড়ো! আর সেরকম মোটা লম্বা! মা তো বিস্ফোরিত চোখে তাকিয়ে থাকলো বাড়াটার দিকে!
“গুরুদেব মাফ করূন, আমাকে ছেড়ে দিন… ও জিনিস আমার গুদে ঢুকবে না!”
“দেবী, তোর দর্শন করিয়ে আজ ছাড়ব।।” বলে গুরুদেব তার বাড়াতে তেল ঘষে, আস্তে আস্তে ঢুকনো শুরু করলো… এক দিকে রাজুর ১২ ইঞ্চি বাড়া পোঁদে, আর অন্য দিকে এক হাত লম্বা বাড়া অর্ধেকটা আস্তে আস্তে মায়ের গুদে ঢুকলও… আর মা সাথে সাথে জল খসালো।
“নে এবার!” বলে গূরুজী আবারও একটা ঠাপ মারলেন।। তবুও পুরোটা ঢুকল না…
“বাবা, আমায় ছেড়ে দিন আমি আর পারছি না!”
“তোমায় আমি ছাড়ছি না! আই নরেশ। কোথায় তোরা। দেবী কে ঠেসে ধর!”
দৌড়ে এসে তিন জন মা’কে ধরলো। আর এবার দিলেন গূরুজী ঠাপ! সে এক ঠাপ! মা ভাবলো, যে তার গুদ মনে হয় ছিড়ে নিয়ে গেছে বাড়াটা! আর সাথে সহতে জল খসালো মা!
“ওরে বাবা গো!”
এবার রাজু আর গুরুদেব মিলে চোদা শুরু করলো… প্রায় এক ঘন্টা চোদার পর মায়ের গুদ আর পোঁদে মাল ছাড়ল দুজন। তারপর মা’কে মাটিতে ফেলে দিলো…
মা কোনোমতে উঠে দাড়াল… দাড়িয়ে দেখে, মায়ের গুদের ফুটোটা যেন বিশাল একটা হাঁ হয়ে আছে! আর বৃষ্টির মতো তার থেকে মাল ঝড়তে তালো!
মা যেই হাঁটতে গেলো, মা আর পারল না… মাথা ঘুরিয়ে পরে গেলো।
যখন জ্ঞান ফিরল, তখন দেখে মা রেস্ট হাউস এর বিছানায় শোয়া। মধু আর কৃশানু মিলে মা’কে বাতাস করছে।
“কী হয়েছে… কতো দিন ধরে আমি ঘুমাছি?”
“আপনি ওই গ্রামে অজ্ঞান হয়ে পরে ছিলেন। সেখান থেকে গুরুদেব এর শাকরেদরা আপনাকে দিয়ে গেছে… আপনি প্রায় দুদিন ঘুমিয়ে ছিলেন!”
“আমার স্বামী কই?”
“উনি এখনো ফেরেননি… উনার একটা জরুরী কাজ পরে যাওয়ায় তিনি কলকাতা চলে গেছেন… এবং একটি গাড়ির ব্যবস্থা করেছেন যাতে আপনাকে কলকাতা পৌছে দেওয়া হয়।”
“ওহ আচ্ছা।”
এবার মা উঠে দাড়াল… এর পর গুদ খানায় হাত দিলো… এখনো দু দিন আগের মাল শুকিয়ে আছে গুদে…
“আপনি তো একটা রেকর্ড করেছেন!”
“কী?”
“গুরুদেব কোনো দিন পুরা বাড়া ঢুকতে পারেননি… শুধু আপনার গুদেই ঢুকিয়েছেন! সমস্যা নেই… উনি ওষুধ দিয়ে দিয়েছেন। আপনার গুদ সিগগিরই ঠিক হয়ে যাবে!”
“তাই যেন হয়!”
গুদ খানা অল্প অল্প এখনো ব্যাথা করছে, তবে মায়ের খুব মজও লাগছে।। এতো লোক এর চোদন আগে খায় নি মা। সে এক নতুন অদ্ভূত অভিজ্ঞতা।
বাবা কে হঠাৎ শেখান কার কিছু হাই অফীশিয়ালদের সাথে দিল্লি যেতে হবে। আর মা হঠাৎ অসুস্থ হয়ে যাওবাতে, বাবা আমাকে দুর্গাপুর আসতে বলেছে… তাই আমিই কিছুদিন ছুটি নিয়ে মা’কে নিতে দুর্গাপুর চলে এলাম……
এসে দেখি, মা বিছানায় শুয়ে আছে। আমাকে দেখে একটা হাসি দিলো।
“মা তোমার কী হয়েছে গো??? বাবা বলল তুমি নাকি অজ্ঞান হয়ে পড়েছিলে।।”
“সেরকম কিছু হয় নাই… জাস্ট একটা ঘটনা ঘটেছিলো আর কী…” এর পর আমাকে পুরা ঘটনটা বলল।।
“মা, তাহলে তুমি এখন ওকে তো?”
“হ্যাঁ, পুরা পুরি ফিট। তিন দিন রেস্ট নেওয়ার পর এখন আমি পুরা পুরি সুস্থ।”
“তবে এখনই হয়ে যাক… তোমাকে কলকাতায় খুব মিস করছিলাম!!!”
“তা তুই একা করবি??? ওদের চার জনকেও ডাক। বেচাররা অনেক ভয় ভয় ছিলো এই কয়েকদিন।”
“থাক আমাদের আর ডাকার দরকার নেই… আমরা নিজেরাই চলে এসেছি!!!” এবার ঘরে ঢুকে বলল মধু, সাথে তারা চার জন।
এর পর আমি মায়ের ম্যাক্সিটা খুলে, মায়ের দুধের খাজে আমার বাড়া ঘোষতে থাকি… আর অন্য রা মায়ের গুদ আর পোঁদ চাটা শুরু করলো। এর পর মা’কে শুয়ে দিয়ে মায়ের গুদে আমি, আর মধু পোঁদে প্রবেশ করলো…
“মা। গুরুদেব এর বাড়া তো বিশাল ছিলো… তোমার গুদ খানা যে সত্যি খাল বানিয়ে ছেড়েছে! তবে আমি আছি যখন… তোমার কোনো সমস্যা নাই!!!” এবার আমরা পাচ জন মিলে মা’কে চুদে আবারও মায়ের পোঁদ আর গুদ মালে ভরিয়ে ফেললাম।। এভাবে আবারও সারা রাত চলল।
আমরা পরের দিন বিকলে আমরা বাবার অফীস এর পাতানো গাড়িতে কলকাতা ফেরত যাচ্ছি…
“সুশীল, বাবা পায়েস খাবি???”
“দাও দেখি…”
“উম্ম… মজা, কিন্তু একটু বেশি মিষ্টি।”
“হয়েছিলো কী, আমার দুধ তো এমনিই মিষ্টি। তার মধ্যে আবার চিনি দিয়ে ফেলেছে মধু!”
“কী? তোমার দুধ দিয়ে এই পায়েস বানিয়েছে…”
“হ্যাঁ। দোকান পাট সব বন্ধ ছিলো তো…”
“মা, তোমার পেটিকোট ভেজা কেনো?”
“আরে, আর বলিস না… ওরা আমাকে খালি হাতে আসটেই দিবে না। তাই, আমার পোঁদ আর গুদ মালে ভর্তি করে দিয়েছে…”
“মা, সত্যি, তুমি রেন্ডিদের সেরা রেন্ডি!!!”

No comments:

Post a Comment

'