সতর্কীকরণ

আপনার যদি ১৮+ বয়স না হয় তবে দয়াকরে এই সাইট ত্যাগ করুন! এই সাইটে প্রকাশিত গল্প গুলো আমাদেব় লেখা ও ইন্টারনেট থেকে সংগ্রহ করা, শুধু আপনাকে সাময়িক আনন্দ দেয়ার জন্য!

Sunday 5 April 2020

দেবিকা ও তার ছেলে

সকাল বেলায় আজ তাড়াতাড়ি ঘুম ভেঙ্গে গেল। পাশে তাকিয়ে দেখি মা এখনও ঘুমোচ্ছে শাড়িটা গায়ে জড়িয়ে। যদিও মা সম্পূর্ণ উলঙ্গ। আহহ কাল রাতে অনেকদিন পর মাকে আচ্ছা করে চুদছি। আমার ৪ বার হয়েছে আর মায়ের ৩ বার। ভাবতে ভাবতেই আমার বাড়া আবার শক্ত হয়ে দারাল। তক্ষুনি মায়ের উপর ঝাঁপিয়ে পরে গুদ মারতে ইচ্ছা হতে লাগল, কিন্তু মা দেখলাম নিশ্চিন্তে ঘুমোচ্ছে। কাল রাতে যেভাবে চুদেছি সেটা ভেবে মায়া হল। থাক আরেকটু ঘুমিয়ে নিক তারপর জেগে উঠলে লাগাব, পালিয়ে তো আর যাচ্ছে না।


আমি বাথরুমে গিয়ে মুখ ধুয়ে নিলাম। তারপর রান্নাঘরে গিয়ে খাবার এর সন্ধান করতে লাগলাম। ফ্রিজে কয়েকটা ডিম পেলাম, আর কি পাওয়া যায়? ওহো সকালে তো দুধ আর পাউরুটি দিয়ে যায় পেপারওয়ালা। পেপার, আর খাবারগুলা নিয়ে এলাম; ফ্রন্ট পেজেই বড় বড় করে কোথায় গণ-ধর্ষণ হয়েছে তার খবর। দেশটা উচ্ছনে যাচ্ছে। আমি পেপারটা ছুড়ে ফেললাম, এই ধর্ষণ এর খবর পড়লে আর চুদার ইচ্ছা থাকবে না। আমি রান্নাঘরে ঢুকে খাবার বানানোর চেষ্টা করতে শুরু করলাম।
মিনিট ২০ পর রান্নাঘর থেকে বেরুলাম। একটা ডিম ফেলে ভেঙ্গেছি, সেঁকতে গিয়ে দুটো রুটি প্রায় পুড়ে গেছে। কি আর করব, এগুলো ত আর ছেলেদের কাজ না, তার উপর প্রাকটিস নেই। নেহাত মা যাতে রান্না করার অজুহাত দিয়ে সটকানোর চেষ্টা না করে তাই এত ঝামেলা করলাম। যদিও লাগাতে চাইলে মা কক্ষনো না করে নি’ তবু চান্স নিয়ে লাভ কি। আমি থালায় করে দু গ্লাস দুধ আর পাউরুটি ডিম ভাজা নিয়ে গেলাম। আমার ঢোকার শব্দ পেয়ে মা জেগে উঠল, তারপর আমাকে দেখে চাদর দিয়ে গা ঢাকা নিয়ে নিল। “ঢাকা দিচ্ছ কেন মা, এস খেয়ে নি তারপর তোমার গুদটা মারব”
মা হেসে বলল “কাল রাতে অতবার লাগিয়েও তোর আবার লাগাতে ইচ্ছা করছে?”। আমি প্যান্ট টা নামিয়ে নরম বাড়াটা বের করে চামড়া টা নামিয়ে মাকে লাল মাথাটা দেখালাম “দেখ তোমার কথা ভেবে এখনি রস বেরুচ্ছে”। মা হেসে ফেলল “অসভ্য, আয় কাছে আয়, চুসে দি”। আমি বাথরুম এর দিকে যেতে যেতে বললাম “না, খাওয়া শুরু কর, আমি পেচ্ছাব করে আসি, দাড়িয়ে গেলে আর করতে পারব না।”
বাথরুম থেকে বেরিয়ে আমি ল্যাংটা হয়ে বিছানায় উঠে এলাম। মায়ের চাদরটা টেনে নিয়ে মায়ের কোলের কাছে বসে জামাটা খুলে দুজনের যৌনাঙ্গটা ঢেকে দিয়ে মায়ের নরম বুকে মুখ ডুবিয়ে বললাম “মা, খাইয়ে দাও। মা আমাকে খাইয়ে দিতে লাগল। আমিও মায়ের মাই দুটো ভোগ করতে করতে খেতে থাকলাম। খাওয়া শেষ হলে মা থালাটা টেবিলে রেখে আমার দিকে তাকাল। আমি পা দুটো মাথার কাছে টেনে ধরে আমার পোঁদটা মায়ের দিকে ধরলাম। মা আমাকে একটু কাছে টেনে নিল তারপর আমার পাছাটাতে নিজের সুন্দর মুখটা ঘসতে শুরু করল, নাকটা আমার বিচিতে গুঁজে দিয়ে থুতনি দিয়ে আমার পোঁদটা ঘসতে শুরু করল।
মাকে এই রকম করতে দেখে আমার বাড়াটা এক সেকেন্ডেই দাড়িয়ে গেল। মুখের পর এবার মা দুধ দিয়ে পোঁদে ঘষাঘষি শুরু করল। আহহ পোঁদ দিয়ে দুধ অনুভব করিনি কখনো, কি মসৃণ, আর নরম। এরপর আমার লম্বা বাঁড়াটার দিকে মার নজর পড়ল। বাঁড়াটা ধরে মা চামড়াটা সরিয়ে লালটাতে চাটতে শুরু করল। মাকে বাড়া খেতে দেখে আমার হুঁশ ফিরল। এতক্ষণ মা আমাকে কন্ট্রোল করছিল, এবার আমার পালা। উঠে দাঁড়ালাম আমি, মা বুঝতে পারল কি হতে চলেছে। আমি বাড়াটাকে এক হাতে ধরে খেঁচতে খেঁচতে বললাম “মা খানকি। তুমি ল্যাংটা কেন?” মা এক হাতে গুদ আর অন্য হাতে দুধ চাপা দিয়ে বলল “আমার ছেলে আমাকে ভোগ করবে বলে, আমার ইজ্জত নেবে বলে”।
আমি “কোথায় তোমার ইজ্জৎ?” মা গুদ থেকে হাত সরিয়ে বলল “এখানে”। আমি খুশি হয়ে বাঁড়াটা চিপে একটু রস বের করে সেটা মায়ের কপালে টিপের মত করে লাগিয়ে দিলাম বললাম “এস তোমার ইজ্জৎ লুট করি”। মা কোন কথা না বলে গুদটা পেতে দুপা দুদিকে যতোটা পারে ছড়িয়ে শুয়ে পড়ল। মায়ের গুদটা একদম ভিজে গেছে। আমিও ভনিতা না করে বাঁড়াটা গুদের ফুটোতে ছেপে ধরলাম, বাঁড়াটা গুদের ভেতরে চলে গেল আস্তে আস্তে। যখন বুঝলাম যে আমার বিচি মায়ের গায়ে লেগে গেছে তখন চাপ দেওয়া থামালাম। মায়ের গুদটা পুর বাড়াবিদ্ধ করে ফেলেছি।
আমি ঠাপান শুরু করলাম। পচ পচ পচ পচ কি সুন্দর ভালোবাসার শব্দ হচ্ছে মায়ের গুদ থেকে যেন গুদটা বাঁড়াটার সাথে কথা বলছে। আমি শব্দটা আরও জোরে শুনবার জন্য আরও জোরে জোরে ঠাপান শুরু করলাম, মা আরামে গোঙাতে শুরু করল। আমি ঠাপাতে ঠাপাতে মায়ের উপর শুয়ে দুধ টিপছি। ৫ মিনিট অবিরাম চুদার পর মা জল ছেড়ে দিল বুঝতে পারলাম, পচাক পচাক আওয়াজটা একটু নিস্তেজ হয়ে গেল বলে। মায়ের মুখের দিকে তাকালাম “হয়ে গেল এত তাড়াতাড়ি?”
“হাঁ রে তুই জা শুরু করলি গুদের ভেতরে। তোর আর কতক্ষণ?”
“আমার টাইম লাগবে এখনও। তোমার কি ব্যাথা লাগছে? আস্তে চুদব?”
“না না নিজের মত করে লাগা।
আমার আরাম লাগছে বেশ”।আমিও নিজের মত করে চুদে চললাম। আমার ঠাপানোর তালে তালে মায়ের ডান দুধুটা দুল দুল করছে, আরেকটা আমার মুখের ভেতরে। মা আমার দিকে তাকিয়ে রয়েছে, মুখে একটা হাসির রেখা। আমি চুদতে চুদতে জিজ্ঞাসা করলাম “হাসছ কেন? মা “তোর মুখটা দেখে হাসি পাচ্ছে। এমন মুখ করে চুদছিস যেন আমি আর লাগাতে দেব না, এটাই যেন শেষবার। আরে খায়েশ মিটিয়ে আমার গুদ মার। আমি বাড়া বের করে নিলাম গুদ থেকে, “চুষে দাও”।
মনে একটা ইচ্ছা হচ্ছিল মায়ের মুখে না বলে বীজ ঢেলে দি, মজা করার শাস্তি। কিন্তু রোজ আমাকে গুদে বীজ ঢালতে দ্যায়, ফালতু চটিয়ে কাজ নেই। “মা, তোমার মুখে বীজ দেই? কেন গুদ চুদতে ইচ্ছা করছে না? তারপর থেমে বলল “তোর বীজ, তোর যেখানে ইচ্ছা দে, কিন্তু আমার গায়ে ছেটাতে পবি না। আমি খুশি হয়ে বললাম তাহলে এইবারটা তোমার মুখে দিব, সরো আরেকটু গুদ চুদব। মাকে চার হাতে পায়ে করে পোঁদটা উচু করে গুদে ঢোকালাম। তারপর পিঠের দিক থেকে মাকে জরিয়ে ধরে মাই টিপতে টিপতে ঠাপাতে লাগলাম। মিনিট ২ পরেই মাল বাঁড়ার ডগায়ে এসে পড়ল, কিন্তু আমার আর বের করে মুখে ফেলতে ইছহা করল না। জুত করে মায়ের মাই দুটাকে চটকাতে চটকাতে গুদে বীজ ঢেলে দিলাম। “মুখে দিবি বললি যে? “এইবারটা হল না, পরের বার ঠিক তোমার মুখে ফেলব মা” বলে মায়ের গায়ে শুয়ে পড়লাম।
মা শুয়ে আছে বালিশে মাথা দিয়ে। আমি শুয়ে আছি মায়ের দুধুতে মাথা দিয়ে। মায়ের ল্যাংটা শরীরটাতে হাত বোলাচ্ছি, মায়ের মাইয়ের বোঁটা, নরম পেট হয়ে এসে মায়ের নাভির গর্তটাতে আঙ্গুল দিলাম। “মা, বাবা যেবার আমাকে তোমার গুদে ঢেলেছিল সেই চোদাটা তোমার মনে আছে? মা আমাকে আদর করে বলল, “না রে, মনে নেই। রোজই তোর বাবা আমাকে লাগাত, আর ১ মিনিট ঠাপিয়েই ফেলে দিয়ে ঘুমিয়ে যেত। আমি সেক্স এর গরমে বাথরুম এ গিয়ে আংলি করে ঠাণ্ডা হতাম।” আমি মায়ের গুদটা ধরলাম “তোমার যা সেক্স দেখি, অন্য কাউকে দিয়ে লাগাতে না?” মা পা ফাঁক করে গুদটা ভাল করে ধরতে দিল “আমার সেক্স এর ইচ্ছা আর হত না। এখনও হয় না। অন্য কারও বাড়া গুদে ঢুকলে আমি হয়ত মরেই যাব”।
তুই আমার পেটের ছেলে, তাই তোর সাথে মাখামাখি করতে ভাল লাগে, তোর সাথে চদাচুদি করে আমি এতদিনে চুদাচুদির মর্ম বুঝেছি। আমি মাকে জড়িয়ে ধরে সোহাগ করতে শুরু করলাম “আমার সোনা মা, তোমার হয়তো মনে হয় আমি খালি আরামের জন্য তোমাকে চুদি, কথাটা কিছুটা সত্যি। কিন্তু তোমাকে এমনি জড়িয়ে ধরে ভালবাসা দেখানোর চাইতে তোমার জল ছাড়ার সময়ে তোমাকে ভালোবাসার ব্যাপারটাই আলাদা।”
হাঁ রে খোকা আমি জানি সেটা, কিন্তু খালি জড়িয়ে জড়িয়ে ভালবাসা কি ভাল, চল আরেকবার শুরু করা যাক।” মা বিছানাতে বসল “নে কি করবি কর”।
আমি বিছানায় দাড়িয়ে আমার নরম বাঁড়াটা মায়ের মুখে চালান করলুম। মা চুষে দিতে লাগল। কয়েক সেকেন্ড পরেই বাঁড়াটা আর মায়ের মুখে আঁটল না। আমি বাঁড়াটা বের করে এনে মায়ের ঠোঁটে ঘষতে লাগলাম। “মা, আমার বাঁড়াটা খেতে কেমন?” “কোন স্বাদ নেই, মাঝে মাঝে রসটা বেরুলে নোনতা লাগে” বলে মা হাঁ করল, আর আমি মায়ের হাঁ করা মুখে বাঁড়াটা ঠেসে দিলাম। মা চুপচাপ চুষে দিতে লাগল। মাঝে মাঝে বাঁড়াটা বের করে খেঁচে দিচ্ছে, কখনো বা চাটছে। আমি তাকিয়ে তাকিয়ে মায়ের এই বাঁড়া সোহাগ উপভোগ করলাম অনেকক্ষণ। তারপর চুদতে ইচ্ছা হলে মা এর মুখ থেকে বাঁড়াটা বের করে নিলাম। “মা, ঢোকাব।” মা শুয়ে পড়ে গুদ কেলিয়ে দিয়ে আমাকে ডাকল “আয় ঢোকা”। আমিও দেরি না করে বাঁড়াটা ঢোকালাম মায়ের গুদে।
মায়ের গুদটা এমনিতেই পিচ্ছিল থাকে আজ আমার আগের ফেলা বীজের জন্য আরও পিচ্ছিল। আমি আয়েশ করে মাকে চুদতে লাগলাম। কি আরাম। এই সুখের কোন তুলনা হয়ে না। “মা, আরাম হচ্ছে তো? মা একটু গুঙিয়ে বুঝিয়ে দিল কি আরাম লাগছে। ঠাপ ঠাপ ঠাপঠাপ ঠাপ গুদ মারার শব্দে ঘর ভরে উঠেছে এমন সময় “ডিঙ ডং”। “মদনের মা মনে হয়। যা তো দরজাটা খুলে দিয়ে আয়। অগত্যা বাঁড়া বের করে সদর দরজায় গিয়ে দেখলাম মদনের মাই বটে। দরজা খুললাম। মদনের মা ভেতরে এসেই আমার উদ্দত বাঁড়া দেখে হেসে ফেলল “কি খোকাবাবু সাত সকালেই মায়ের সাথে নরম গরম খেলা চলছিল বুঝি?” আমি রাগ করে বললাম “না না আমরা স্রেফ বাল ছিরছিলাম ল্যাংটা হয়ে”। মদনের মা আবার ফিক করে হেসে বলল “দিদিমণি কোথায়? অই ঘরে গুদ কেলিয়ে আছে আমার জন্য” বলে মদনের মায়ের মাই দুটো আচ্ছা করে মলে দিলাম ব্লাউস এর উপর দিয়ে। শোবার ঘরে গিয়ে দেখি মা ঠিক গুদ কেলিয়ে আর নেই, পা দুটো জড় করে বিছানায় বসে আছে।
মা “মালতী, ফ্রিজে দেখ ঝিঙ্গে আছে, আর পটল। ঝিঙ্গে পোস্ত আর পটলের তরকারী,” আমি মায়ের মুখে বাঁড়াটা গুঁজতে চেষ্টা করলাম বলে মায়ের কথা থেমে গেল তবে মা মুখ সরিয়ে নিল। আমি আরেকবার চেষ্টা করতেই মা রেগে গেল “কি, হচ্ছে টা কি? কথা বলছি দেখিস না”। আমি বাঁড়াটাকে মুখের সামনে নাচাতে নাচাতে সোহাগ করে বললাম “চুষে দাও না প্লিজ”। মদনের মা হেসে ফেলল “দিদিমণি চুষে দিন, দাদাবাবু না হলে ছারবে না, মদনকে দেখছি তো, গুদের কাজটা মুখেই করতে চায় সবসময়, আমি না হয় দু মিনিট দাঁড়াচ্ছি”। মা হেসে বলল এই ছেলেগুলা এরকমই। বাঁড়া খাড়া হলে আর মাথার ঠিক থাকে না” তারপর বাঁড়াটা মুখে নিয়ে চোখ বন্ধ করে দিল। মদনের মায়ের সামনে লজ্জা পাচ্ছে। “মদনের মা, মদন তোমার গুদ মারছে তো ঠিক ঠাক? কাল রাতে মেরেছে?” মদনের মা আমার বাঁড়া চোষানোটা দেখছে মন দিয়ে “না দাদাবাবু, আমাদের তো টালির ঘর, সাবধানে করতে হয়। কেউ দেখে ফেললে কেলেঙ্কারি। আপনাদের ঘরেই ঠিক ঠাক চোদনটা হয়; কারু দেখে ফেলার ভয় নেই।” আমি হাসলাম “কাল রাতে হয়নি তার মানে। মদন আসল না কেন তোমার সাথে”? “ওর কি কাজ আছে, আসবে এখুনি”। মা মুখ থেকে বাঁড়াটা বের করে দিল “মালতী, তোদের বিছানার চাদরটা কাচবি আজ। বীজে বীজে ভর্তি হয়ে আছে, যা এখন। হাঁ দিদিমণি” বলে ঘর থেকে বেরিয়ে গেল মদনের মা। আমি বুঝলাম মা কড়া ঠাপ খেতে চাইছে, তাই মদনের মাকে সরে জেতে বলল। ঠিক তাই।
মদনের মা বেরিয়ে জেতেই মা বলে উঠল “চোদ সোনা আমার, আর থাকতে পারছি না”। আমি নিমেষের মধ্যে মায়ের গুদে বাঁড়াটা ঠেলে ঢুকিয়ে দিয়ে চুদতে লাগলাম। মায়ের নরম গুদে আমার গরম বাঁড়া ঢুকছে বেরচ্ছে। মদনের গল্পটা এই ফাকে বলে দি। মদন আমাদের বাড়িতে চাকরের কাজ করত। একদিন সকাল বেলা মাকে চুদছি, সদর দরজা মনে হয় রাত থেকে খোলা ছিল। মা আর আমার দুজনেরি চোখ বন্ধ আরামে। হঠাৎ আমি চোখ খুলে দেখি সামনে মদন। মা দখতে পায়নি, আমি মদনকে ইশারায় সরে যেতে বললাম। মদন সরে গেল। তাড়াতাড়ি বীজ ঢেলে মদনকে গিয়ে ধরলাম। ভয় দেখাব না টাকা সেটাই ভাবছি, মদন হঠাৎ নিজেই বলে উঠল “দাদাবাবু আমিও আমার মাকে চুদতে চাই, একটা ব্যাবস্থা করে দেন না”। আমি দেখলাম বেড়ে মাস্তি ।
মদনের মাকে রান্নার মাসি হিসাবে নিয়োগ করলাম, তারপর মদনের মার সামনে মাকে চুদলাম ওই একি প্ল্যান সদর দরজা খোলা। মদন অবশ্য পাহারা দিচ্ছিল যাতে মালতী ছাড়া অন্য কেউ ঢুকে না পড়ে। আমি মদনের মাকে দেখতেই পাইনি সেদিন। আমাদের কিছুক্ষণ দেখে মদনের মা সেদিন আরও দুঘণ্টা বাদে আবার এসেছিল। পরের দিন সকালে মদনের মায়ের চেহারা দেখেই রাতে কি করেছে বুঝে গেলাম। পরে মদন এসে বলল সে নাকি হেভি মস্তি করেছে। তারপর সব বলে দেওয়া হয়েছিল মদনের মাকে। মদনের মা অবশ্য রাগ করে নি। কদিন পরে মদন আর মদনের মা এর জন্য একটা বিছানার ব্যাবস্থা করে দিলাম রান্না ঘরের পাশে। কোন দরজা জানালার ব্যাপার নেই। ও খানে মদন ঠাপায়ে মালতিকে আর এদিকে ঘরের মধ্যে আমি মাকে।
মাকে ঠাপিয়েই যাচ্ছি আমি মাঝে চুদাচুদির মধ্যেই মদনের মা বাকি রান্নার খবর নিয়ে গাছে। মায়ের ও গুদের রস খসে গেলে আমি বাঁড়াটা মায়ের ফুটো থেকে বের করলাম “মা, উমম”। “কেমন লাগল? “অবশ্য জিগ্যাসা না করলেও হত মায়ের গুদের পাপড়িতে সাদা ফেনা জমে গেছে এমন চুদেছি। আমি মায়ের গুদটা আঙুল দিয়ে ফেড়ে দেখতে লাগলাম। মায়ের আর আমার মিলিত রসে গুদের বেদীটা চটচটে নোংরা হয়ে গাছে। মায়ের গুদটা আগে খুব সুন্দর ছিল দুটো কোয়া ঢেকে রাখত পেচ্ছাবের ফুটোটাকে। এই কয়েক বছর মাকে এমন চুদেছি যে গুদের ভেতরের কোয়া গুল ছেতরে বাইরে বেরিয়ে এসেছে।
আমি মায়ের পেচ্ছাবের ফুটোটায় আঙুল দিতেই মা একটু লজ্জা পেয়ে পা দুটো জড় করে নিল। “মা, কিগো এখনও লজ্জা লাগে, খোল পা দুটা”। মায়ের মুখ দেখি লাল হয়ে গিয়েছে লজ্জায় “না, তুই সর ওখান থেকে”।
আমি মাকে জড়িয়ে ধরে মায়ের গালে চুমু খেলাম আলতো করে “মা, তোমার ওটা অনেকবার দেখেছি, এখনও লজ্জা পাও কেন? মা একটু নর্মাল হয়েছে “আমার পেচ্ছাব নালিতে হাত দিবি না, লজ্জা লাগে। আমি মায়ের গালটা তিপে বললাম “আচ্ছা গো আচ্ছা, হাত দেব না। এখন আমার বাঁড়াটাকে পরিষ্কার করে দাও। মা নিচু হয়ে বাঁড়াটাকে হাতে নিয়ে বলল “ইসস কি নোংরা হয়েছে, তারপর নিজের গুদটা দেখার ব্যার্থ চেষ্টা করে বলল “হাঁ রে আমার গুদটাও তাহলে নোংরা করে দিয়েছিস” বলে শাড়িটা দিয়ে গুদটা মুছে নিল। “সোনামণি তোমার গুদটাতে আবার লাগাব আমি, আবার নোংরা হয়ে যাবে। মা বাঁড়াটা চাটতে চাটতে বলল “নোংরা হলে মুছে দিবি তুই, গুদ মারবি আর গুদের সেবা করবি না? আমি হেসে বললাম “মা, তোমার গুদ মারতে আমার খুব ভাল লাগে। চুষে দেয়ার পর আবার মারব। মা বাঁড়াটা গেলার চেষ্টা করছিল কথা বলল না। একটুক্ষণ চুষে ছেড়ে দিলাম মাকে।
তারপর মাকে বিছানায় উপুড় করে শোয়ালাম। পা দুটো মা ফাঁক করে মা গুদের দর্শন দিল। আমি মায়ের পাছার উপর বসে বাঁড়াটা গুদে সেট করে চাপ দিতেই বাঁড়াটা ঢুকে গেল। তারপর চুদতে লাগলাম। এভাবে বাঁড়াটা গুদে বেশি দূর ঢুকে না তবে অনেকক্ষণ চুদা যায়। কতক্ষণ চুদেছি মনে নেই, মায়ের ডাকে হুঁশ এল “নাম সোনা এবার তোর শরীরটা আমার থেকে ভারি। আমি চট করে সরে বসলাম “তোমার লাগেনিত মা? মা সোজা হয়ে শুল “না না” আমি বাঁড়াটা আবার ঢোকানোর তোড়জোড় করছি মা বলল “তোর আজকে হচ্ছেনা কেন রে?” আমি আবার চুদতে শুরু করে দিয়েছি। “জানি না মা।”। “সকাল থেকে বাঁড়া ঢুকিয়ে রেখেছিস গুদে, গুদটা বড় হয়ে যাবে এবার”। হঠাৎ মদনের মা এর গলা পেলাম “ও মা, সারা ঘরে চুদাচুদির গন্ধ, দাদাবাবু মারে ছাড়েন নাই এখনো।” মা বলল “দেখ না মালতী, খোকাবাবুর আজ বীজ আসছেই না। “দাদাবাবু?” ।
আমি ঠাপাতে ঠাপাতেই বললাম “কি?” মায়ের মুখে দিয়া চুদুন, মাল এখনি বাইর হইব”। আইডিয়াটা মন্দ না, মাও কিছু বলছে না। আমি বাঁড়াটা মায়ের মুখে ঢোকালাম। এবার আস্তে আস্তে চুদুন, দিদি মণির অভ্যাস নাই। জোর দিবেন না” আমিও আস্তে আস্তে ঢোকাতে লাগলাম। বাঁড়াটা গলা অব্ধি ঢুকাতে লাগলাম।
মদনের মা ঠিকই বলেছিল বটে মাল বাঁড়ার ডগায়ে এসে পড়ল। আর দুবার চুদে মায়ের মুখে গলগল করে বীজ ফেলতে লাগলাম। আহহ আহহ মাও কোঁত কোঁত করে আমার বীজটা খেতে লাগল। অনেকটা বীজ মাকে খাইয়ে আমি উঠে বসলাম। মা শেষবার ঢোক গিলে আমার বীজটা শেষ করে ফেলল। মদনের মা হেসে ঘর থেকে বেরিয়ে গেল। আমি মায়ের কোলে মাথা দিয়ে শুয়ে পড়লাম। শান্তি।
অনেকক্ষণ শুয়ে থাকতে ইচ্ছা করছিল কিন্ত মা উঠে গেল “সর, সারাদিন এই করলে চলবে? আরেকটু থাকোনা মা। মা আর কোন কথা শুনল না, শাড়িটা কোনমতে পরে বেরিয়ে গেল। আমি মার চলে যাওয়া দেখছিলাম।

No comments:

Post a Comment

'