সতর্কীকরণ

আপনার যদি ১৮+ বয়স না হয় তবে দয়াকরে এই সাইট ত্যাগ করুন! এই সাইটে প্রকাশিত গল্প গুলো আমাদেব় লেখা ও ইন্টারনেট থেকে সংগ্রহ করা, শুধু আপনাকে সাময়িক আনন্দ দেয়ার জন্য!

Friday 17 April 2020

অভিশাপ

বড় ইঞ্জিনিয়ার অঞ্জন দেব প্রশস্ত ঘরে স্ত্রী সুমিতাকে নিয়ে শান্তিতে নিদ্রামগ্ন ছিলেন।গত দু বছর অক্লান্ত পরিশ্রমের পর ব্রীজ ও রাস্তার একটা বিশাল কাজ শেষ করার পর কম্পানি অঞ্জনবাবুকে কিছু দিনের ছুটি মঞ্জুর করেছেন। সেই শান্তির নিদ্রা হঠাৎ করে ভেঙে গেল। জেগে উঠে নিজেকে এক অজানা, অচেনা, অদ্ভুত পরিবেশের মধ্যে আবিষ্কার করলেন। অনুভব করলেন চোখ ছাড়া কোন অঙ্গ নাড়াতে পারছেন না, সারা দেহ ঘামে ভিজে থসথসে, এমনকি পাজামার দড়িটা পর্যন্ত ভিজে কোমরের সাথে চেপে বসেছে।


ঘরে পারফিউমের সুগন্ধের বদলে পচা জলাভূমির কটু গন্ধে ভরপুর হয়ে আছে, বাতাস বেশ ভারি, দমবন্ধ হয়ে আসছে, চোখটাও জ্বালা জ্বালা ক্রছে। একটা অজানা ভয় তাকে গ্রাস করল, তবে কি..।

তার হার্টের গতি বৃদ্ধি পেল, না না এটা যেন স্বপ্নই হয়, আর পাঁচটা সাধারণ দিনের মত স্ত্রীর পাশেই যেন তার ঘুম ভাঙে। এই অর্ধ চেতন অবস্থায় তিনি কারও একটা উপস্থিতি অনুভব করতে পারলেন, অন্ধকারে চোখ বিস্ফারিত করে দেখার চেষ্টা করলেন, মনে হল একটা ছায়ামূর্তি ঘরে প্রবেশ করল। তারপর একটা ফোঁস ফোঁসানি, সঙ্গে কোন বিশালদেহি সরীসৃপের মাংসাল দেহের টেনে টেনে চলার শব্দ পরিষ্কার শুনতে পেলেন। চকিতে তার বুড়ি ডাইনিটার অভিশাপের কথা মনে পড়ল, বুড়িটা বলেছিল বটে নাগদেবির কোপে তোর পরিবার উচ্ছন্নে যাবে, তোর সর্বনাশ হবে।

পরক্ষণেই মনে হল যাঃ কোথাকার কে একটা ভিখারি টাইপের বুড়ি তার আবার অভিশাপ। তবুও ভগবানের কাছে অঞ্জন সাহস ও কৃপা ভিক্ষা করল এবং চীৎকার করে সুমিতাকে সাবধান করতে চাইল, কিন্তু গলা দিয়ে কোন স্বর বাহির হল না। সেই স্থবির অবস্থায় তিনি দেখলেন শয়তানের ছায়ামূর্তিটা স্ত্রীর বিছানাটার চারপাশ প্রদক্ষিণ করছে। তারপর তার বিশাল দেহটা দিয়ে স্ত্রীকে আষ্টে পিষ্টে বেষ্টন করে অঞ্জনের দিকে মাথা তুলে তার লকলকে জিভটা বের করে দেখাল।

অঞ্জনের মনে হল অশ্লীল ব্যঙ্গ করছে সর্পিল শয়তানটা, প্রবল ইচ্ছা করছিল গুলি করে ঐ মাথাটা চূর্ণ করে দিতে কিন্তু সে চলৎশক্তিহীন, এমন সময় একটা উথাল পাথাল হাওয়া এসে সুমিতার বিছানার কাছে ভেজান বড় জানলাটা হাট করে খুলে দিল। সেই জানলা দিয়ে পূর্ন চন্দ্রের আলো ঘরটাকে মৃদু আলোকিত করে দিল। সেই আলোতে অঞ্জন পরিষ্কার দেখতে পেল তার ছেলে সন্দীপের অস্পষ্ট মূর্তি।

অঞ্জন আবার চীৎকার করে ছেলেকে ঐ শয়তানটার কাছে যেতে নিষেধ করতে গেল,শুধু একটা বোবা গোঙানি ছাড়া কিছুই বের হল না গলা থেকে। বরং স্পষ্টতর হয়ে উঠল ছেলের অবয়ব। একি! সন্দীপ সম্পূর্ণ উলঙ্গ কেন? শুধু তাই নয় সম্পূর্ণ উত্থিত তার পুরুষাঙ্গ, ধীর পদক্ষেপে জানলার দিক থেকে এগিয়ে আসছে শায়িত মায়ের দিকে, প্রতি পদক্ষেপে দোদ্যুল্যমান পুরুষাঙ্গের মাথায় কামরস মুক্তোবিন্দুর মত চকচক করছে।

পরিস্থিতির আকস্মিকতা, ভয়াবহতা সব কিছু ছাপিয়ে অঞ্জনবাবুর মনে ক্রোধের সঞ্চার হল, ছিঃ সন্দীপ এই রকম নগ্ন ও কামোত্তোজিত অবস্থায় কেউ মায়ের কাছে আসে! শালীনতার সব শিক্ষা তুমি ভুলে গেছ! থাম, ফিরে যাও নিজের ঘরে।কিন্তু ওকি! থামার কোন লক্ষণ দেখা যাচ্ছে না কেন কলের পুতুলের মত মায়ের বিছানার উপর উঠে আসছে, টান মেরে খুলে ফেলছে মায়ের গায়ের ঢাকা।

অঞ্জন বোবা চীৎকারে স্ত্রীকে সাবধান করল, সুমিতা জাগো, উঠে পড় ছেলের মানসিক কোন বিকার ঘটেছে, ওকে নিরস্ত কর।

অঞ্জনের বোবা আর্তনাদ বোধহয় সুমিতা শুনতে পেল, নড়াচড়া শুরু হল তার স্থির দেহে।

যাক ভগবান মুখ তুলে চেয়েছে অঞ্জন ভাবল। শয়তানের ছায়ামূর্তিটাও দেখা যাচ্ছে না।

পরক্ষনেই যা দেখল তাতে সে হতবুদ্ধি হয়ে গেল, ছেলেকে নিরস্ত করা দূরে থাক, সুমিতা তার নাইটিটা গুটিয়ে কোমরের কাছে তুলে ধরল আর সন্দীপ সেই নাইটিটা মায়ের মাথা গলিয়ে বের করে ঘরের কোনের দিকে ছুঁড়ে দিল। ফলে পূর্ণচন্দ্রের মিষ্টি শীতল আলোতে সুমিতার নারীদেহের যৌনতা প্রকাশিত হল। সুগঠিত স্তনদ্বয় উদ্ধত ভঙ্গীতে পুরুষ লালসা জাগাতে থাকল।

অকস্মাৎ অঞ্জনবাবুর নাকে নারী যৌনাঙ্গ থেকে নির্গত কামরসের গন্ধ প্রবেশ করল,গন্ধটা তার বহু পরিচিত অর্থাৎ সুমিতা কামোত্তোজিত। যদিও সেটা তার দেহের বিভঙ্গে প্রতিফলিত। কিন্তু সন্দীপ ওটা কি করছে মায়ের দুপায়ের ফাঁকে হাত চালিয়ে দিয়ে আঙুল দিয়ে কি খোঁচা মারছে নাকি মায়ের ফুলো যোনী ওষ্ঠের ভেতরে। হ্যাঁ তাই করছে! ওই তো হাতটা বের করল, আঙুলগুলো ভিজে চকচক করছে।

সন্দীপ ওটা ঠিক নয় ওটা নিষিদ্ধ, অনৈতিক, তোমার চরিত্র বিরোধী চলে এস ওখান থেকে। অঞ্জন কথাগুলো প্রাণপণে বলার চেষ্টা করল। কিন্তু কে শুনবে নিঃশব্দ সেই উপদেশ, উল্টে সন্দীপ মায়ের কামরসে ভেজা আঙুলগুলো মুখে ঢুকিয়ে চুষতে থাকল, খানিক চুষে আবার মায়ের পায়ের ফাঁকে ঢুকিয়ে দিল। তার চোখ অবৈধ কামনায় অঙ্গারের মত জ্বলতে থাকল।

ওদিকে সুমিতাদেবিও পুত্রের স্পর্শে যৌন উদ্দীপিত দেহবল্লরি মোচড়াতে থাক্লেন,তার নিতম্বদেশ অশ্লীল কামোদ্রকারি ভঙ্গিতে দুলতে থাকল। তিনি হঠাত উঠে বসে পড়লেন, পুত্রের শক্ত পুরুষাঙ্গ একহাতে মুঠো করে ধরে মুন্ডির আবরণটা উঠা নামা করতে লাগলেন, কখনো কখনো মাথা নিচু করে মুন্ডিটাতে চুমু দিয়ে চুষে দিলেন।

অশ্বারোহী যেমন লাগাম দিয়ে অশ্ব নিয়ন্ত্রণ করে সুমিতাদেবিও ছেলের পুরুষাঙ্গটা সেই ভাবে ব্যবহার করে ছেলেকে নিয়ন্ত্রণ করতে লাগলেন। অবশেষে ছেলেকে নিজের বুকে জড়িয়ে ধরে তার উত্থিত লিঙ্গমুণ্ড টা নিজের যোনিমুখে স্থাপন করলেন। সন্দীপকে কিছু বলতে হল না, যন্ত্রচালিত পুতুলের মত সে কোমর সঞ্চালন করে সমগ্র লিঙ্গ দণ্ডটি মায়ের যোনীর গভীরে প্রবেশ করাল।

অঞ্জন আর্তনাদ করে উঠল এই বিকৃত,অবৈধ যৌনদৃশ্যের বীভৎসতায় ।সর্ব শক্তিতে চেষ্টা করল দৌড়ে গিয়ে এই নিষিদ্ধ যৌনসংগম বন্ধ করতে, কিন্তু তার দেহ তার নিয়ন্ত্রণের বাইরে। চলতশক্তিহীন অবস্থায় সেদেখতে বাধ্য হল তার পুত্র তার মাকে তীব্র বেগে রমণ করে চলেছে, মথিত করছে মায়ের রসাল যোনি, প্রবল তাড়নায় প্রতিদানে তার স্ত্রীও থেমে নেই, সেও তার ভারী পদযুগল দিয়ে ছেলের পীঠ ও কোমর বেষ্টন করে ছেলের পুরুষাঙ্গের প্রবেশের পথ সুগম করে দিচ্ছে।

অঞ্জন আর্তনাদ করে উঠল এই বিকৃত,অবৈধ যৌনদৃশ্যের বীভৎসতায় ।সর্ব শক্তিতে চেষ্টা করল দৌড়ে গিয়ে এই নিষিদ্ধ যৌনসংগম বন্ধ করতে, কিন্তু তার দেহ তার নিয়ন্ত্রণের বাইরে। চলতশক্তিহীন অবস্থায় সেদেখতে বাধ্য হল তার পুত্র তার মাকে তীব্র বেগে রমণ করে চলেছে, মথিত করছে মায়ের রসাল যোনি, প্রবল তাড়নায় প্রতিদানে তার স্ত্রীও থেমে নেই, সেও তার ভারী পদযুগল দিয়ে ছেলের পীঠ ও কোমর বেষ্টন করে ছেলের পুরুষাঙ্গের প্রবেশের পথ সুগম করে দিচ্ছে তার রেশম কোমল, কবোষ্ণ পিচ্ছিল যোনীর অতল অন্ধকারে।

দুজনাই উন্মত্ত পশুর ন্যায় হাফাচ্ছে, তাদের দেহ যুগল ঘামে ভিজে। কখনো নিখুঁত ছন্দময় আন্দোলনে, আবার কখনো এলোমেলো বিক্ষেপে দুটি দেহ চাঁদের আলোয় চিকচিক করে উঠছে। ঘন ঘন শ্বাস ছাড়ার শব্দ, দেহের ধাক্কার থপ থপ শব্দ, পিচ্ছিল যোনীতে কঠিন লিঙ্গের প্রথিত হবার পচ পচ শব্দ গোটা পরিবেশকে উষ্ণ থেকে উষ্ণতর করে তুলছে। আরো উদ্দীপিত হচ্ছে মা-ছেলের নিষিদ্ধ প্রণয়।

সহসা অঞ্জন বুড়ি ডাইনিটার খনখনে গলার সেই বিচ্ছিরি হাসিটা শুনতে পেল। ক্রোধ্নমত্ত অবস্থাতেও তার শিরদাঁড়া বেয়ে ঠাণ্ডা স্রোত নেমে গেল। ছায়ামূর্তিটা আবার প্রকটিত হল তার সর্প দেহ নিয়ে। অঞ্জন স্পষ্ট দেখতে পেল সেটা সঙ্গমরত স্ত্রী ও পুত্র কে কুণ্ডলিতে আবদ্ধ করে রেখেছে। ক্রমশঃ কুণ্ডলীর চাপ বৃদ্ধি পেল এবং সেই খনখনে হাসির তীব্রতাও বৃদ্ধি পেল। কিন্তু সবকিছু ছাপিয়ে অঞ্জনের কানে প্রবেশ করল তার স্ত্রী ও পুত্রের যৌন আবেগ বহিঃ প্রকাশের তীক্ষ শীৎকার...!

- মা অত জোরে দুলিও না তোমার পোঁদটা, আমার মাল বেরিয়ে যাবে।

- যায় যাবে সোনাঃ, মাল ঢেলে ভাসিয়ে দে মায়ের গুদ, পেট করে দে।

- হ্যাঃ তাই করব, তোমার গুদ মেরে তোঃ মার পেঃ গেলোওও ধরোও!...

দেহ আছড়ানোর থপ থপ শব্দ,যোনী মন্থনের পচাত ফকাস শব্দ ছাপিয়ে এবের উভয়ের যৌথ উম্মম হাঃ হাঃ ওম্মম্মম্ম শব্দ অঞ্জনের কর্ণপটহ বিদীর্ণ করল। চোখ বেয়ে নেমে এল জল। জলে ভেজা আবছা দৃষ্টিতে তার স্ত্রী ও পুত্রের বন্য সঙ্গমের শেষ অঙ্কটা দেখতে পেল। সর্প দেহের কুন্ডির মধ্যে তার ছেলে ও স্ত্রী যূথবদ্ধ হাত পা বিহীন এক অবয়ব কম্পমান বেতস লতার মত।

অন্তিম শ্বাস ফিরে পাবার চেষ্টায় দুজনেরই মুখগহ্বর খোলা, চক্ষু অর্ধ নিমীলিত। চোখ কচলে অঞ্জন দেখল তার ছেলে তার মায়ের নিতম্বের কোমল মাংস খামচে ধরে মাকে আটকে রেখেছে নিজের পুরুষাঙ্গের সাথে। অন্য দিকে তার স্ত্রী তার ছেলেকে পক্ষীশাবকের মত দু হাত দিয়ে আঁকড়ে রেখেছে তার কমনীয় বক্ষদেশের পেলবতায়। পা দুটো কাঁচির মত বেষ্টন করে রেখেছে ছেলের কটিদেশে। শুধু বীর্যপাতের তীব্র আক্ষেপে নড়ে নড়ে উঠছে ছেলের দেহটা।

অঞ্জনের প্রতিটি মুহূর্তকে অনন্তকাল বলে মনে হচ্ছিল। হঠাত সর্প দেহটা আবছা হতে হতে মিলিয়ে গেল ।

সন্দীপ তার মায়ের আলিঙ্গন থেকে মুক্ত হয়ে উঠে দাঁড়াল, অঞ্জন পরিষ্কার তার ছেলের বাঁড়াটা দেখতে পেল সেটা তখন তার ও তার মায়ের মিলিত যৌন রসে ভিজে চকচক করছে,ভীষণ অশ্লীল হলেও সে চোখ ফেরাতে বাধ্য হল তার সদ্যরমিত স্ত্রীর দিকে, উঠে দাঁড়ানোর ফলে তার গুদ থেকে ছেলের ঢালা অতিরিক্ত বীর্য উরু বেয়ে গড়িয়ে নেমে আসছে। বিছানার দিকে তাকিয়ে দেখল চাদরের একটা অংশে ভিজে ছাপ। ঠিক তখনই একটা পদশব্দ বাইরে চলে গেল এবং ক্ষীণ থেকে ক্ষীণতর হতে হতে মিলিয়ে গেল। তার স্ত্রী ঐ উলঙ্গ বীর্য মাখা অবস্থায় একটা চাদর ঢাকা দিয়ে ঘুমিয়ে পড়ল।

অঞ্জনের চোখ হতশায়, রাগে, ধক ধক করে জ্বলতে থাকল,মাথাটা ঝিমঝিম করে উঠল তারপর চৈতন্য লুপ্ত হয়ে গেল।

পরদিন সকালে যখন ঘুম ভাঙল তখন জলখাবার তৈরির গন্ধে ঘর ম ম করছে। এমনকি নীচে থেকে তার স্ত্রী ও পুত্রের মৃদু কথাবার্তার গুঞ্জনও শোনা যাচ্ছে। তোয়ালে টেনে নিয়ে অঞ্জন দিব্যি নিচে নামতে পারলেন। নিচে গিয়ে দেখলেন অন্য দিনের মত সবকিছু নরম্যল। সে বুঝে উঠতে পারল না কাল তাহলে কি হল! নিশ্চিত সে দুঃস্বপ্ন দেখেছে।

তাকে দেখে সুমিতা বলল, গুড মর্নিং, কি ঘুমই না আজ ঘুমালে।

ছেলে বলল, বাবা শরীর ঠিক আছে তো!

অঞ্জন বোকার মত চারিদিকে ফ্যলফ্যল করে তাকিয়ে বলল, গুড মর্নিং, I am ok । সন্দীপ গুড বলে পিঠের ব্যগটা তুলে নিয়ে বলল, মা আমার দেরি হয়ে যাচ্ছে, চল্লাম, গুড বাই ড্যড। পরে দেখা হবে।

বাথরুম থেকে ফ্রেশ হয়ে অঞ্জন বাইরে এসে চা জলখাবার খায়। তারপর ধীরে ধীরে সুমিতার পেছনে গিয়ে তার ঘাড়ে একটা চুমু খায়।

সুমিতা বাঙালি হলেও আজন্ম উত্তরপ্রদেশে লালিত। তাই তার গাত্রবর্ণ পাকা গমের মতন সোনালি, দেহও সাধারণ বাঙালি মেয়ের থেকে লম্বা ফলে মাই বা পাছা সমান অনুপাতে পুষ্ট। অঞ্জন বরাবর তার স্ত্রীর নিটোল সুঠাম পাছার অনুরাগী। তাই সে তার লিঙ্গ চেপে ধরে স্ত্রীর পাছাতে। মনে ভাবে আজও সুমিতা সমান লোভনীয় ও মাদকতায় ভরা, ঠিক বিয়ের সময়ের মত।

এই কি হচ্ছে! এরকম করলে আমি আবার কাল রাতের মত পাগল হয়ে যাব- সুমিতা টেনে টেনে বলল।

কাল রাতে! অঞ্জন কোনরকমে বলল।

হ্যাঁ কাল রাতে তুমি অবিশ্বাস্য রকমের গরম হয়ে ছিলে ডার্লিং।

অস্বত্তি অঞ্জনের শিরায় শিরায় খেলে যেতে থাকল। কাল তাহলে তার কি হয়েছিল। সে অন্যমনস্ক হয়ে পড়ল, বিগত দিনগুলোর স্মৃতিচারণে। বিয়ের সময় সেও ছিল এক সবল, সুঠাম পুরুষ, হ্যা রঙটা একটু কাল ছিল কিন্তু পুরুষাকারে সে কম কিছু ছিল না। ছেলেটা হয়েছে দুজনের ভাল রূপের সংমিশ্রণে, মায়ের রং আর বাপের দৈহিক আকার মিলিয়ে সে বাপের এককাঠী উপরে।

২৫ বছর ধরে অঞ্জন ইঞ্জিনিয়ার হিসাবে বহু ঘটনার সাক্ষী কিন্তু গতকাল যে অভিজ্ঞতা সে লাভ করল সেটা তার বিশ্বাসের ভিত নড়িয়ে দিয়েছিল, সে এখনো বুঝে উঠতে পারে নি কালকে সে স্বপ্ন দেখেছে না সত্যি যাদুবিদ্যা, ডাইনীবিদ্যার রহস্য আছে। মনে পড়ে গেল গত মাসের একটা ব্রিজ তৈরির শেষ দিকের ঘটনা। ব্রিজের একটা খুঁটি বসানোর জায়গাটা ছিল জলাভূমির মাঝে একটা দ্বীপ মত জায়গায়।

সেই জায়গাটাতে একটা কুঠিরে এক বুড়ি থাকত, অঞ্চলের লোকেদের ধারনা বূড়ীটা নাগদেবতার সেবক এবং ডাইনি তাই শ্রমিকেরা তাদের সংস্কারবশতঃ ঐ জায়গায় পাইলিং করতে রাজি হচ্ছিল না। ফলে জায়গাটা খালি করতে আমাকে হুকুম দেওয়া হল। একটা নৌকায় জনা দুয়েক পুলিশ ও এক সরকারি প্রতিনিধি নিয়ে আমি সেখানে গেলাম। প্রথমে বুড়িটাকে বুঝিয়ে রাজি করতে চেষ্টা করলাম তাতে সে খেপে গেল বলল, সে একজন অপদেবতার প্রতিনিধি তাকে সরানোর চেষ্টা ভয়ংকর হতে পারে।

অমি বললাম ওসব অপদেবতা নাগদেবতা সরকারি কাজ আটকাতে পারে না। সে তখন বলল বহুযুগ ধরে সে নাকি এই জলার অধিকারী। কিন্তু আমরা বললাম ওসব গাঁজাখুরি গল্প অন্য কোথাও শুনিও এখন মানে মানে কেটে পড়। তাতে সে খুব রেগে গিয়ে কুতসিত অঙ্গভঙ্গি করে নাচানাচি করতে থাকল। আমি পুলিশকে বললাম ওকে ধরে নৌকাতে তোল। এবার সে পরনের কিম্ভুত পোশাকটা কোমরের উপর তুলে কোঁচকান চামড়া, উরু, যৌনাঙ্গ প্রদর্শন করাল।

আমি চোখ ঘুরিয়ে নিয়াছিলাম এমন সময় সে আমাকে অভিশাপ দিল নাগদেবতাকে উচ্ছেদ করার ফল হিসাবে তুই, তোর পরিবার উচ্ছনে যাবে। প্রতি পূর্ণিমা ও অমাবস্যায় তোর বউ আর ছেলে অনাচারে রত হবে। তোর বউয়ের গর্ভে অবৈধ মেয়ে জন্মাবে, সেটার মধ্যে আমি অপদেবতা হয়ে থাকব। তুই কিছুই করতে পারবি না, নিশ্চল পুতুল হয়ে সব দেখতে শুনতে বাধ্য হবি বলে ঝপাং করে সে জলে লাফ দিল।

আমি নৌকা নিয়ে তাকে উদ্ধার করতে এগুতে লাগলাম এমন সময় একটা জলে একটা আলোড়ন হল বুড়ীটাকে আর দেখা গেল না। আমরা আর কিছুক্ষণ চারপাশ খুঁজলাম কিন্তু পাওয়া গেল না। সরকারি লোক রিপোর্ট দিল বুড়ি নিখোঁজ হয়ে গেছে পুলিশ সেটা সমর্থন করল। কোম্পানির কাজ নির্বিঘ্নে সমাধা হল।

ঘটনাটা আমি প্রায় ভুলে গেছিলাম হঠাত গতকাল অমি স্থবির অবস্থায় আমার স্ত্রী ও পুত্রকে ভয়ানক উত্তেজনাপূর্ণ অশ্লীল সঙ্গম রত অবস্থায় দেখে আমার বুড়ির কথা মনে পড়ে গেল। নিশ্চিত হবার জন্য ক্যলেন্ডারে দেখলাম গতকাল ছিল পূর্ণিমা। একটা শিরশিরে ভয় আমার মন কে আচ্ছন্ন করল তবে কি ডাইনিটার অভিশাপ ফলতে বসেছে না অবচেতনে আমি দুঃস্বপ্ন দেখিছি।

সকালে সুমিতা বা সঞ্জুর কথায় ব্যবহারে কোন অস্বাভাবিক কিছু দেখলাম না। উলটে সুমিতা বলল কাল রাতে অমি নাকি বেশি গরম হয়ে গেছিলাম। না আর ভাবতে পারছি না। একটা ঘোরের মধ্যে আমি সমস্ত কাজকর্ম করে যেতে থাকলাম। হপ্তাদুয়েক এইভাবে কেটে গেল। সেদিন দুপুরে ছেলে বাড়ি ছিল। খাওয়া দাওয়ার পর ঘরে আরাম কেদারায় একটু শুয়ে ছিলাম সুমিতা ঘরে এসে অনুযোগ করল, তোমার কি হয়েছে বলত? সব সময় অন্যমনস্ক! আমাকে আর আগের মত ভালবাসছ না, আদর করছ না।
তারপর আমার উপর প্রায় ঝাঁপিয়ে পড়ে গদগদ স্বরে বলল, আমার এত দিনকার বাকি সব আদর শোধ করে দিতে হবে বলে আমার কোলে মুখ গুজে দিয়ে পাজামাটা নামিয়ে বাঁড়াটা চুষতে শুরু করল।

আমি বললাম, কি করছ! ছেলে বাড়ি রয়েছে।

সুমিতা বলল- থাকুক, আমার এখন উর্বর সময়, আমার একটা বাচ্চা চাই।

আমি সামান্য নিচু হয়ে ওর পুরুষ্ট স্তন মুঠো করে চটকাতে থাকলাম, মাঝে মাঝে নিপিল দুটো দুআঙুলে পিষে দিতে থাকলাম। সেগুলো শক্ত হয়ে বড় হতে লাগল বুঝলাম সুমিতা উত্তেজিত হচ্ছে। এমন সময় নাকে নারী যৌনাঙ্গ থেকে নির্গত রসের তীব্র গন্ধ ধাক্কা দিল। ওদিকে সুমিতার পেলব হাতের যাদুতে চোখ বুজে আসতে লাগল।

সহসা কানে এল সেই ফোঁস ফোঁসানি, সঙ্গে কোন বিশালদেহি সরীসৃপের মাংসাল দেহের টেনে টেনে চলার শব্দ পরিষ্কার শুনতে পেলাম। প্রাণপণ চেষ্টায় চোখ খুলে দেখার চেষ্টা করলাম কিন্তু কিছুতেই চোখ খুলতে পারলাম না। একটা পদশব্দ ঘরে প্রবেশ করল, তারপর দুটো পদশব্দ আমার কাছ থেকে একটু দূরে সরে গেল। আগের দিন আবছা আলোতে সব কিছু পরিষ্কার দেখতে পারছিলাম কিন্তু আজ চোখ খুলতেই পারছিলাম না। সমস্ত দেহটা কর্ণময় এক জড়। তবে কি আজও! না হে ভগবান এটা হতে পারে না। ঠিক তখনই কানে এল ছেলের গলা আঃ কি হচ্ছে কি পোঁদটা একটু তুলে ধর না প্যন্টিটা খুলব।

এই না সঞ্জু এখুনি সব খুলে নিস না, যদি তোর বাবা জেগে যায় কি হবে।

তুমি কিছু ভেব না, বাবা তিনঘণ্টার আগে কিছুতেই জাগবে না। আমার আর তর সইছে না তোমার মধু খাব।

অসভ্য মাকে ল্যংটো না করে আশ মিটছে না। নে খুলে নে।

তারপর কয়েক সেকেন্ড চুপচাপ, তারপর বউ এর আহহহ আহহহ আস্তে ...

জিভ দিছি তার আবার আস্তে কি?

বারে সেদিন কামড়ে দিয়েছিলি মনে নেই?

উম মাগো ইসসস হ্যাঁ নার, জিভ দিয়ে নাড়া, হচ্ছে ঠিক হচ্ছে। আসছে ছার বাবা তোর মুখে বেরিয়ে যাবে…

যাকনা মা তোমার গুদের মধু খাব বলেই তো চুষছি।

খচ্চর ছেলে বাবাকে ঘুম পাড়িয়ে, বাবার পাশে ইক মাকে শশুইয়ে মায়ের গুদ চুষে জল খালাস করে দিচ্ছে। খা চেটে পুটে খেয়ে নে।

অঞ্জন আর শুনতে চাইল না।

অঞ্জন না শুনতে চাইলেও বুড়ি ডাইনিটার খনখনে কন্ঠ শুনতে পেল কিরে বলেছিলাম না প্রতি অমাবস্যা ও পূর্ণিমার দিন তুই নিজে দেখেশুনে অনুভব করতে পারবি তোর পরিবারের উচ্ছন্নে যাবার রাস্তা অথচ কিছুই করতে পারবি না, এতক্ষন তো শুনলি তোর বউ ছেলেকে দিয়ে কিভাবে গুদ চোষাচ্ছে এবার দেখ কি করছে ওরা।

অঞ্জন চিৎকার করে বলতে চাইল দয়া কর পরিবর্তে তার গলা দিয়ে জান্তব গোঙানি ছাড়া কিছু বের হল না। বরং চোখের উপর থেকে পর্দা সরে গেলে যেমন হয় তেমনি পরিষ্কার দেখতে পেল তার বৌ নিমীলিত চক্ষে মাথাটা যতদুর সম্ভব পিছনে হেলিয়ে দিয়েছে ফলে তার সুগঠিত মাই দুটি উদ্ধত পাহাড় চুড়ার মত উচিয়ে রয়েছে তার উপর বোঁটা দুটো টসটসে আঙুর দানার মত ফুলে উঠেছে। চোখটা একটু নামাতেই অঞ্জন দেখল সুমিতা ছেলের মাথার চুল খামচে ধরে পীঠ থেকে কোমর অবধি যতটা সম্ভব বেকিয়ে তার নিতম্ব ছেলের মুখে চেপে ধরে আছে।

অর্থাৎ সে যে পর্যন্ত শুনেছিল এটা তার চরম পর্যায়, মা তার ছেলেকে দিয়ে গুদ চুষিয়ে রাগমোচন করছে। পরক্ষনেই সন্দীপ জলে ডোবা মানুষের মত হাঁকপাঁক করে মায়ের হাত ছাড়িয়ে মাথাটা তুলল দেখলাম ওর নাক, মুখ, গাল কামরসে সিক্ত। বৌ ওকে দেখে ধড়মড় করে উঠে বসল তারপর জড়িয়ে ধরে পরপর কয়েকটা চুমু খেয়ে বলল, সরি, আয়েশের চোটে বুঝতে পারিনি সোনা, তোর দম আটকে যাচ্ছিল না!

ও ঠিক আছে, আমি তোমাকে ভালবাসি মা। তোমার জন্যে সবকিছু সইতে পারি। বউ এবার ছেলেকে ঠেলে চিত করে শুইয়ে দিল তারপর নিজে ওর উপর ঝুকে এসে ছেলের ঠোটে ঠোঁট মেলাল। আগ্রাসী চুম্বনে মা ছেলে খানিকক্ষণ ভালবাসা বিনিময় করল। তারপর বউ নিজের একটা স্তন ছেলের মুখে তুলে ধরল, অঞ্জনের চোখের সামনে ফুটে উঠল কয়েক বছর আগেকার দৃশ্য, সে দৃশ্য স্বাভাবিক, সুরম্য। কিন্তু এখন যেটা দেখছে সেটা বিকৃত কোন মা যৌন তৃপ্তির জন্য ছেলের মুখে মাই তুলে দিচ্ছে বা ছেলে মাকে যৌন উদ্দিপিত করার জন্য মায়ের মাই চুষছে, মর্দন করছে এটা ভেবেই তার মাথা দপদপ করতে থাকল। কিন্তু ওদের কোন হেলদোল নেই খানিক মাই চুষিয়ে বউ ছেলের সারা বুকে পেটে মাই-এর বোঁটা দিয়ে সুরসুরি দিতে দিতে ওর পায়ের দিকে নেমে এসে ছেলের বিশাল বাঁড়াটা মুখে ভরে নিল। মুন্ডটার উপর জিভ বুলাতেই ছেলে ছটফট করতে লাগল। আহহহ মা ছাড় মাল বেরিয়ে যাবে।

- যায় যাবে!

- না মা তোমার মুখে নয়, তোমার গুদে ঢালব।

- না বাবা দিনের বেলা, তাছাড়া অনেকক্ষণ হল তোর বাবার যদি ঘুম ভেঙে যায়, কেলেঙ্কারি হয়ে যাবে। তারচেয়ে এখন উপর উপর করে নে রাতে যতবার খুশি ঢালিস।

- তাহলে একবার মাইচোদা করতে দাও।

- খালি বায়না!

মুখে বললেও বউ নিচু হয়ে ছেলের বিশাল বাড়াটা দুই মাই এর মাঝে রেখে নিজের তালু দিয়ে মাই দুটোকে চেপে ধরল বাঁড়াটার উপর। তারপর উঠানামা করাতে থাকল। পরিষ্কার দেখতে পারছিলাম ছেলের বাড়ার মাথাটা তার মায়ের শ্বেত শুভ্র স্তনযুগলের মধ্যে থেকে বেরিয়ে এসে পরক্ষনেই হারিয়ে যাচ্ছে কোমল মাংসপিণ্ডের গভীরে। মুন্ডিটার মাথায় বিন্দু বিন্দু কামরস চকচক করছে। আট দশবার পর থেকে ছেলে ছটফট করতে শুরু করল তারপর বিছানার চাদরটা খামচে ধরে গোঁ গোঁ আওয়াজ করতে থাকল। প্রায় সঙ্গে সঙ্গে ছেলের বাঁড়ার মাথা থেকে বীর্য ছিটকে ছিটকে বেরিয়ে ওর মায়ের কপাল, চোখ, গলা বেয়ে দুই মাই-এর ফাঁকে ভরে গেল।

অঞ্জন বহু চেষ্টা করেও চোখ খুলে রাখতে পারল না তার চোখের পাতা ভারি হয়ে গেল অর্ধ চেতন অবস্থা থেকে পুরোপুরি চেতনা লুপ্ত হয়ে গেল।যখন চেতনা ফিরে পেইয়ে সে নিজেকে নারসিং হোমের বেডে আবিষ্কার করল। এদিক সেদিক ফ্যলফ্যল করে তাকিয়ে একটা নার্স কে দেখতে পেয়ে জিজ্ঞাসা করল আমার কি হয়েছে।

নার্সটি বল্ল আপনি অজ্ঞান হয়ে গেছিলেন। আপনার স্ত্রী ও ছেলে আপনাকে ঠিক সময়ে ভর্তি না করলে কি যে হত। এক সপ্তাহ পরে তার ছুটি হল। ডাক্তার উপদেশ দিল অঞ্জনবাবু আপনি কাজের লোক, বিশ্রাম পেয়েছিলেন ঠিক আছে। কিন্তু নার্ভাস ব্রেকডাউন কিভাবে হল। যদি কিছু মনে না করেন ড্রিংসের সাথে কড়া সিডেসিভ কিভাবে এল। বাট থ্যাংস টু ইয়োর ফ্যামিলি। দে ব্রট ইউ রাইট টাইম।

তারপর বাড়ি ফিরে অঞ্জন ভাবতে লাগল ডাক্তারের কথাটা কিন্তু কিছুতেই মনে করতে পারল না কিভাবে সে অজ্ঞান হয়েছিল বা সে আদৌ সে ড্রিংস নিয়েছিল কিনা?

সত্যি বলতে সাম্প্রতিক অতীতের কিছুই মনে করতে পারল না। যাই হোক কালের নিয়মে সে কাজে যোগ দিল। কর্তৃপক্ষ তার শরীরের কথা ভেবে তাকে অফিসে একজিকিউটিভ হিসাবে বহাল করল। আবারসব স্বাভাবিক নিয়মে চলতে থাকল। সুমিতাও তার কাজে ব্যস্ত হয়ে গেল। ছেলে তার ল্যাবে।

অঞ্জন একদিন রাতে কাজ থাকে ফিরল চরম ক্লান্ত হয়ে, ব্রীফকেসটা রেখে বাথরুমে ঢুকল। স্নান সেরে বাইরে এসে মনেমনে ভগবানকে ধন্যবাদ দিল আগামিকাল অফিসে ছুটি পাওয়ার জন্যে। বাইরে ডাইনিং রুমে এসে স্ত্রী সুমিতাকে দেখে আনন্দিত হল।

যাক আজ সুমিতা বাইরে কাজে ব্যস্ত নেই। বহুদিন সে তার সাথে বিছানায় গল্প করে নি। খেতে খেতে অঞ্জন সন্দীপের কাজ কর্ম কেমন চলছে খবর নিল। সুমিতাও উৎসাহ ভরে ছেলের উন্নতির কথা জানাল সঙ্গে এটাও বলল ছেলের ঘরটা একটু তাড়াতাড়ি ইন্টেরিয়ার ডেকোরেটারকে বলে সাজিয়ে দিতে। কারন সে বেচারি এখন নিজের ঘরের অভাবে বেশিরভাগ দিন তার ল্যাবে রাত কাটাচ্ছে।

অঞ্জন বলল কেন গেস্ট রুমটাতো ফাঁকাই থাকে।

সুমিতা বলল তা থাকে কিন্তু তোমার ছেলের নিজের ঘর ছাড়া অন্য ঘর পছন্দ নয়।

যাইহোক খাওয়া শেষ করে অঞ্জন শুতে চলে এল শোবার ঘরে। মনে সুমিতাকে আজ চোদার ইচ্ছাও হল। শুতে গিয়ে বিছানার চাদরে হাত দিতে ভিজে চটচটে কিছু একটা স্পর্শ পেয়ে তাড়াতাড়ি আলোটা জ্বালল। কাছেগিয়ে দেখল একদলা বীর্য।

তাদের বিছানায় বীর্য এলো কোথা থেকে, সুমিতা লুকিয়ে কারো সাথে চোদাচুদি করছে না তো, কারন ইদানিং তার সুমিতার যৌন সঙ্গম প্রায় বন্ধই হয়ে গেছে। কি করবে ভেবে না পেয়ে হতবুদ্ধির মত এদিক ওদিক তাকিয়ে তাকে অনেকগুলো টেস্ট টিউব দেখতে পেল। নিশ্চিয় ওগুলো ছেলে ল্যাব থেকে এনে রেখেছে। তাহলে ছেলে কাউকে এনে সুমিতার অবর্তমানে চোদেনি তো?

চকিতে একটা টিউব নিয়ে অঞ্জন বীর্যের দলাটা তার মধ্যে ভরে ফেলল। তারপর সেটা বাথরুমে লকিয়ে রেখে এল। তার মনে অনেকগুলো চিন্তা সম্ভবনা ঘুরপাক খাচ্ছিল। বাথরুম থকে ফেরার পথে ময়লা জামাকাপড়ের ঝুড়িতে তাকাল স্তুপের উপরে সুমিতার প্যান্টিটা দেখে একটু আশ্চর্য হল। কিছুদিন হল সুমিতা তার সমস্ত আন্ডার-ওয়্যার লকিয়ে রাখত কারন সে নাকি সন্দীপকে একদিন তার ব্রা ও প্যান্টি হাতে নিয়ে খেঁচতে দেখে ফেলেছিল, সেকথা সে তাকেও বলেছিল।

কৌতুহল বশতঃ প্যান্টিটা হাতে নিয়ে দেখল সেটাও থকথকে রসে ভর্তি। অঞ্জনের মনে রাগ হল ছেলে নয় সুমিতাই অন্য কারও সাথে কুকর্মে লিপ্ত হয়েছে। কিন্তু কার সাথে! অনেক ভেবেচিন্তেও অঞ্জন এমন কাউকে ঠিক করতে পারল না যে তার বউয়ের সাথে যৌন সম্পর্ক স্থাপন করতে পারে।

একবার অবশ্য পাশের বাড়ির বিপত্নীক বুড়োটাকে সন্দেহ হয়েছিল কিন্তু পরক্ষনেই সেটা বাতিল দিতে হল অঞ্জনকে। কারন সুমিতাকে বুড়োটা আর যাই হোক যৌন সুখ দিতে পারবে না, সুমিতাকে বিছানায় সামলানো ঐ ঢোকনা বুড়োর কর্ম নয়। তবে কি সুমিতার আফিসের কোন লোক, কিন্তু সুমিতার অফিসে তো কেবলমাত্র মহিলারাই কাজ করে।

হঠাৎ বিদ্যুৎ চমকের মত মনে হল বীর্যটার DNA test করালে কেমন হয়। অনেকগুলো সম্ভবনার মধ্যে অভিশাপের কথাটা সে ভোলেনি এবং ডাক্তাররা যতই বলুক যে অতিরিক্ত পরিশ্রমের ফলে তার মানসিক অবসাদ হয়েছিল তাই কিছু উল্টোপাল্টা স্বপ্নই সে দেখেছে। কিন্তু স্বপ্নও যদি দেখে থাকে, বারবার সেটা তার বউ আর নিজের ছেলের কুৎসিত সঙ্গম দৃশ্যই কেন হবে আর আজ সুমিতার প্যান্টিতে, বিছানার চাদরে বীর্য মাখামাখি।

রাগে তার মাথা দপদপ করতে থাকল তবুও সে নিজেকে সংযত করল এই ভেবে যে কিছুতেই সুমিতাকে বুঝতে দেওয়া যাবে না তাকে সে সন্দেহ করছে। আরো ঘন্টা খানেক পর সুমিতা শুতে এল। অঞ্জন দুচারটে কথা বার্তার পর জিজ্ঞাসা করল আজ দুপুরে তুমি বাড়ি ছিলে?

- সুমিতা বলল কেন?

- না এমনি, সন্দীপ নিশ্চয় ছিল?

সুমিতা- থাকার তো কথা, এখন তো সে রাতেই কাজ করছে।

আমি- কেন তোমার সাথে দেখা হয়নি?

সুমিতা- না ডারলিং, তুমি অফিসে বেরিয়ে যাবার খানিক পর আমি বেরিয়ে গেছিলাম।

আমি- ওকে হানি গুড নাইট, আমি আজ ভীষন ক্লান্ত বলে পাশ ফিরলাম মনে মনে বললাম শালি মিথ্যা বলছ আজ দুপুরে গাড়ির ড্রাইভার বলল ছোট সাহেব বলল ম্যাডাম বেরুবেন না। তার মানে তখন তোমরা দুজনেই বাড়ি ছিলে অথচ এমন ভান করছ যেন ছেলের সঙ্গে দেখাই হয়নি। দাঁড়াও হাতেনাতে প্রমান পাই তারপর দেখাচ্ছি।

যাই হোক পরদিন অফিসে যাবার আগে টেস্টটিউবটা ব্যাগে ভরে নিয়ে বেরুবার সময় ড্রাইভারকে বললাম আজ একটা কাজে অন্য দিকে যাব তোমায় যেতে হবে না, তুমি দরকার হলে ম্যাডামকে নিয়ে যাবে। ম্যাডামের যাতে অসুবিধা না হয় দেখবে।

- ঠিক আছে স্যর আমি ট্যাক্সি ডেকে দিচ্ছি।

দরকার নেই আমি রাস্তায় ধরে নেব বলে বেরিয়ে গেলাম আমি কোন ক্লু রাখতে চাইছিলাম না আজকের আভিযানের। মেডিক্যাল ল্যাবের মহিলাকে টেস্ট টিউবটা দিয়ে ডিএনএ পরিক্ষার কথা বলতে মহিলা আমাকে বসতে বলল তারপর আমার রক্তের নমুনা নিল। তারপর বলল স্যার, ৪ সপ্তাহ পরে রিপোর্ট পাবেন। আপনার ফোন নম্বরটা দিয়ে যান আর কিছু জিজ্ঞাস্য থাকলে কন্টাক্ট করব।

এই এক মাসে অঞ্জন একটা সন্দেহ প্রবন লোকে পরিনত হল। বাড়িতে যখনই থাকত নানা অছিলায় ছেলের ঘরে ঢুকে বা বৌয়ের নিজস্ব আলমারিতে খুঁজে বেড়াতে লাগল কোন গোপন সূত্র পাওয়া যায় কি না! তার এই অদ্ভুত আচরন ধরা পরেও যেত। তাতে সুমিতা বা সন্দীপ বিরক্তি প্রকাশ করত।

অঞ্জন একটা ঘোরের মধ্যে একবার ভাবল সন্দীপই উচ্ছনে গেছে, কোন মেয়ের সাথে লিপ্ত হয়েছে, অথবা মায়ের প্যান্টিতে খেঁচে মাল ফেলে গেছে। প্রথম যৌবনে এই ধরনের ফ্যান্টাসি থাকে।

কিন্তু সেদিন সুমিতার আলমারিতে অতগুলো বার্থ কন্ট্রলার ট্যবলেট তার চিন্তার গতিকে অন্য দিকে ঘোরাল। তার সঙ্গে সুমিতার যৌন সম্পর্ক তো প্রায় নেই তাহলে সুমিতা পিল খাচ্ছে কেন। নিশ্চই কারও সাথে! নাকি সেই স্বপ্নগুলো বাস্তব! ওরা মা ছেলে দুজনে আমাকে ঠকাচ্ছে, আমার আড়ালে অবৈধ, চরম পাপ কর্মে লিপ্ত হয়েছে।

দিন দশেক পর তার মোবাইলে একটা অচেনা ফোন এল। মহিলা কন্ঠে বলল,

- স্যার আপনি আমাদের যে স্যাম্পল দিয়েছিলেন সেটা শুধু সিমেন নয়।

- তবে?

- স্যার ওটা একটা নারী পুরুষের মিলিত … মানে আপনি বুঝতে পারছেন তো স্যার। বাই দ্য ওয়ে ওটা স্যার কতক্ষণ পরে কালেক্ট করেছিলেন?

- অঞ্জন আমতা আমতা করে বলল, ঠিক মনে নেই?

- ঠিক আছে ল্যাব থেকে জানিয়েছে ওটা কালচার করে তারপর ডিএনএ টেস্ট করতে হবে। তাতে স্যার খরচ প্রায় ৫০০০ টাকা লাগবে, আপনি রাজি কিনা জানাবেন আর অতিরিক্ত টাকাটা আজ পাঠিয়ে দেবেন।

- অঞ্জন কোন রকমে বলল, সে রাজি আর টাকা তাদের একাউন্টে পাঠিয়ে দিচ্ছে।

- ধন্যবাদ স্যার।

তারপর অঞ্জন কাজে কর্মে মন বসাতে পারল না, অধীর আগ্রহে অপেক্ষা করতে লাগল টেস্ট রিপোর্ট পাওয়ার জন্য। একদিন সে চান করবে বলে বাথরুমে ঢুকেছে এমন সময় ফোনটা বেজে উঠল। অন্য সময় সে ফোনটাকে পাত্তা না দিলেও এবং সন্দীপ বাড়ি থাকায় সে পড়ি মড়ি করে অর্ধ নগ্ন অবস্থায় ফোন রিসিভ করল।

- মিষ্টার অঞ্জন সেন বলছেন?

- হ্যাঁ।

- স্যার আপনার রিপোর্ট এসে গেছে, আপনি কি ফোনে রেজাল্ট জানতে চান।

- অঞ্জনের হৃদ পিন্ডের গতি বৃদ্ধি পেল, হ্যাঁ হ্যাঁ?

- স্যার আপনি কি বলেছিলেন যে স্যাম্পেলটা আপনার স্ত্রীর আন্ডার ওয়ারের থেকে কালেক্ট করেছিলেন?

অঞ্জন চারিদিক ভাল করে দেখে বলল, শুধু স্ত্রীর আন্ডারওয়ার নয় বিছানার চাদর থেকেও নিয়েছিলাম।

- ওকে তাহলে…

- কি তাহলে?

সিমেনের ডিএনএ’র সাথে মহিলার ডিএনএ’র মিল আছে, আবার আপনার ডিএনএ’র সাথেও মিলে যাচ্ছে।

- এতে কি প্রমান হল?

- স্যার আপনার কি ছেলে আছে?

- হ্যাঁ।

- সেক্ষেত্রে কি বলব স্যার … আপনি একটু আপনার স্ত্রী ও ছেলেকে ওয়াচ করবেন তাহলেই আপনি সব বুঝতে পারবেন। গুড ডে স্যার।

অঞ্জন বিহ্বল অবস্থায় ফোনের অপর প্রান্ত থেকে দুরাগত স্বর শুনতে পেল শালা মা-ছেলে চোদাচুদি করে চাদর ভাসিয়ে রেখেছে আর উনি টেস্ট করতে এসেছেন।

এবার অঞ্জনের সাম্প্রতিক ভুলে যাওয়া অতীত একটু একটু করে স্পষ্ট হতে থাকল। আধা ঘুম আধা জাগরনে সে তাহলে নিজের ছেলে ও বৌকে চোদাচুদি করতেই দেখেছিল এবং তাকে কোনভাবে কড়া ডোজের ঘুমের ওষুধ খাওয়ান হত। অভিশাপ বলে কিছু নেই। রাগে তার গা জ্বলতে লাগল গুলি করে মারব দুটোকে। পর মুহূর্তে মনে হল না যতক্ষন না হাতে নাতে ধরছি শুধু ফোনে রিপোর্ট শুনে কিছু করা উচিত হবে না।

এমনও তো হতে পারে সুমিতা উত্তেজিত হয়ে অরগাজম করেছিল প্যান্টিতে, তারপর সেটা ছেড়ে রেখেছিল কাচবে বলে। সেই ছাড়া প্যান্টিতে খেঁচে মাল ঢেলে রেখে গেছে সন্দীপ। ওই বয়সে মেয়েদের প্যান্টির প্রতি একটা অদম্য আকর্ষণ থাকে। এরপর অঞ্জনের কাজ হল লুকিয়ে কখনো বৌয়ের আলমারি, কখনো ছেলের ঘরে কোন ক্লু খুজে বেড়ান। কিন্তু দুটো ক্ষেত্রেই তাকে হতাশ হতে হল।

অঞ্জনের মনের শান্তি নষ্ট হয়ে গেল, সন্দেহবাতিক এক ব্যক্তিতে পরিনত হল। তার ব্যবহারে বাড়ির সবাই তিতি বিরক্ত হয়ে গেল।

সেদিন অফিসে তার বস বলল, মিস্টার সেন, এনি প্রবলেম, আজকাল আপনি একটু প্রি অকুপায়েড থাকছেন। ইফ এনি, টেক রেস্ট।

অঞ্জন মুখ লাল করে সেদিন দুপুরে বাড়ির দিকে রওনা দিল। পৌছে বাড়ির বাইরের দরজা খোলা দেখে মনে মনে ভাবল সন্দীপ নিশ্চয় বাড়ি ফিরেছে এবং দরজা খোলা ছেড়ে গেছে। দরজা বন্ধ করে লন ধরে একটু এগোতেই সন্দীপের ঘর থেকে উচ্চ স্বরে সাউন্ড সিস্টেমের চলার শব্দ পেল। ভেতরের দরজা বন্ধ দেখে একবার সুমিতার নাম ধরে ডাকতে গিয়েও থেমে গেল।

নাঃ লাভ নেই শুনতে পাবে না বরং পেছনের বাগানের লন দিয়ে অন্য দিকের দরজাটা দিয়ে ঢুকি । সেই মত ছেলের ঘর, কিচেন, ডাইনিং পেরিয়ে তার ও সুমিতার যৌথ ঘর পার হবার সময় তার কানে সুমিতার শীৎকারের শব্দ কানে এল।

সুমিতার এই ধরনের শীৎকার কেবলমাত্র তার চরম রতি তৃপ্তি বা রাগমোচন কালে শোনা যায়। অঞ্জন বিয়ের পর প্রথম প্রথম বার কয়েক সুমিতাকে এত তীক্ষ্ণ রতি চিৎকার করতে শুনেছিল কিন্তু সন্দীপের জন্মের পর অঞ্জন মনে করতে পারল না এই ধরনের চীৎকার সুমিতা করেছে।

ভেজান জানালাটা সামান্য টানতেই অঞ্জন একটা নারীর ফরসা মাংসাল পাছার লম্বা চেরাটা স্পষ্ট দেখতে পেল। চেরার নিচের দিকে তামাটে রঙের ছোট গোল কোঁচকানো পুটকিটাও দেখতে পেল।

চোখ রগড়ে ব্যপারটা হৃদয়ঙ্গম করতে খন্ড চিত্রটা পুরো ছবিতে বদলে গেল, দেখা গেল পাছাটা দুহাতে সাপোর্ট দিয়ে তুলে ধরে আছে একটা পুরুষালি হাত, হাতের মালিকের মুখটা প্রায় ঢেকে গেছে নরম ভারি উরুর থলথলে মাংসের ফাঁকে। স্পষ্ট বোঝা যাচ্ছে পুরুষটি গুদ চেটে দিচ্ছে। গুদ চুষতে চুষতে তর্জনির মাথাটা দিয়ে আলতোভাবে পাছার চেরায় বুলাতে বুলাতে শুড়শুড়ি দিচ্ছে ফুটোটাতে। শিউরে শিউরে উঠছে নারী শরীর।

অন্য দিকে নারী দেহটি পুরুষটির বুকের উপর হুমড়ি খেয়ে পড়ে দু হাত দিয়ে ওর বালে ভর্তি বিচি সমেত ঠাটিয়ে ওঠা ধোনটা নিয়ে পাগলের মত মুখে চোখে ঘষছে, মাঝে মাঝে মুখে পুরে নিয়ে মাথাটা উপর নিচ করছে, অধীর উত্তেজনায় দুজনেই পাছা ঝাঁকাচ্ছে। নড়াচড়ার ভঙ্গী দেখে অঞ্জন বুঝে নিল গোটা দৃশ্যটা। দুটো দেহের মুখ সোজাসুজি দেখা না গেলেও অঞ্জন নিশ্চিত যে নারী দেহটা তার স্ত্রী সুমিতা এবং পুরুষ বা ছেলেটা ওই নারীর গর্ভজাত সন্তান।

অঞ্জনের সাম্প্রতিক ভুলে যাওয়া অতীত মনে পড়ে গেল। আধা ঘুম আধা জাগরনে সে যা দেখেছিল সেটা বাস্তব কিন্তু কেন সুমিতা! আমি তোমাকে কি দিইনি!

- আঃ আঃ ইস মাগো, সন্দীপ সত্যি বলছি তোর এই গুদ চোষার কায়দাটা মাইরি দারুন। কি করে যে চুষিস মনে হয় যেন জিভ আর ঠোঁট দিয়ে শরীরের সব রস চুষে নিচ্ছিস। তোর বাবা কোনদিন চেখেও দেখল না ছেলের তলপেট থেকে মুখ তুলে সহাস্যে বলল ঘাড় ঘুরিয়ে।

অঞ্জন তখনই ভাল করে দেখতে পেল সুমিতার মুখখানা, তার ছেলের মা তার বিয়ে করা বৌ। সুমিতার আরক্ত মুখ খানা আনন্দে, তৃপ্তিতে টল টল করছে। কামোত্তেজনায় সারা রক্ত যেন মখে এসে জমা হয়েছে, সুমিতার বন্য কামনাময়ী কুৎসিত রূপ অঞ্জন আগে কখনো দেখেনি, এ যেন তার চেনা সুমিতা নয়, অন্য কোন মেয়ে।

- তাও তো তুমি গুদে মুখ দিতে দাওনি এই কদিন, তোমার কেবল ঘেন্না, মাসিক হয়েছে, নোংরা সন্দীপ গুদ থেকে মুখ সরিয়ে সহাস্যে বলল।

আবার ক্ষণিক নীরবতা। গুদ আর ধোন চোষার চুক চুক ঊঃ আঃ ইঃ ইঃ শব্দ সাথে মাথার উপর ফ্যান ঘোরার বনবন আওয়াজ ছাড়া কিছু নেই। মা ছেলে দুজনে পরস্পরের বাঁড়া আর গুদ চুষে চলেছে, ছেলে নিপুনভাবে গুদের চেরার মধ্যে জিভ ঢুকিয়ে দিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে চোষা বা চাটার ফলে সুমিতার কামাবেগ, শরীরের অস্থিরতা বেড়ে গেল। মুচড়ে মুচড়ে উঠতে লাগল তনুলতা।

সবেগে পাছা তুলে তুলে গুদটাকে চেপে চেপে ধরতে লাগল ছেলের মুখের উপর আঃ আঃ উমমম উমমম আর পারছি না সন্দীপ বাবা তোর দুষ্টুমি একটু থামা, আমার গুদের ভেতরে ওইভাবে জিভ দিয়ে নাড়িয়ে আমার কুটকুটানি বাড়িয়ে দিয়েছিস, এবার চুদে দেঃ, চুদে মায়ের গুদের কুটকুটানি মেরে দে মুখ তুলে এক নিঃশাসে বলল সুমিতা।

- দাঁড়াও না মা, ওসব চোদাচুদি তো রোজই আছে, কতদিন বাদে তোমার গুদটাকে খেতে পেয়েছি, ভাল করে চুষে রস খাই। তুমি ওসব চোদা ফোদার বায়না না করে যেমন রস ছাড়ছিলে ছাড় তো।

ছেলে মায়ের অধীরতা গ্রাহ্য করল না মুখ ডুবিয়ে দিয়ে আরো টেনে টেনে চুষতে থাকল গুদটা, ভীষন ভাবে আঁচড়াতে থাকল পাছার চেরা, তামাটে রঙের পুটকিটা।

- নাঃ নাঃ লক্ষ্মী ছেলে আমার এবার ছাড়, ভারী কষ্ট হচ্ছে আমার, একবার অন্ততঃ গুদে বাঁড়াটা দিয়ে চুলকানিটা মেরে দে সুমিতা মিনতি ভরা সুরে ছেলের মুখে গুদটা আছাড় মারতে মারতে বলল।

ছেলের মুখের উপর মায়ের ফরসা মাংসাল পাছাটা যেন জল ভরা কলসির ছলকাতে লাগল।

- আচ্ছা বাবা দিচ্ছি, তুমি না হিট খেলে একটুও দেরি সহ্য করতে পার না। নাও ঘুরে বোস!

সুমিতা ব্যস্ত ভঙ্গিতে উঠে পড়ল কি করব বল, জানিস তো আমার হিট একটু বেশি। তুই যেমন শুয়ে আছিস শুয়ে থাক আজ আমি তোকে চুদব। ছেলে কিছু বলার আগে সুমিতা তার নরম মাখন মাখন উলঙ্গ শরীরটা শায়িত ছেলের মুখোমুখি ঘুরিয়ে নিল ফলে সুমিতার পোঁদ, গুদের বদলে মাইজোড়া ও মুখখানা অর্থাৎ দেহের সামনের অংশ অঞ্জনের সামনে প্রতিভাত হল।

মা সামনে ঘুরতেই ছেলে হাত বাড়িয়ে মায়ের ভারি ভারি অথচ নিটোল মাইদুটো থাবা দিয়ে ধরে মোচড়াতে শুরু করল। দুহাতে সে দুটো ছানতে ছানতে সামনের দিকে টান দিতে সুমিতা উপুর হয়ে শুয়ে পড়ল ছেলের বুকের উপর, মাইদুটো যথাসম্ভব এগিয়ে দিল ছেলের ঠোঁটের কাছে। ইশারা বুঝতে বিন্দুমাত্র দেরি করল না ছেলে একটা মাই মুখে পুরে চুষতে থাকল, অন্যটা টিপতে থাকল মৌজ করে।

আঃ ইসস মাগো ধাড়ি ছেলে কিভাবে মাই চুষছে দেখ!

অঞ্জন জানলার পাল্লার ফাঁক দিয়ে সুমিতার মুখটা স্পষ্ট দেখতে পাচ্ছিল। ওর সুন্দর আরক্ত মুখখানার প্রতিটি ভঙ্গিমা বলে দিচ্ছিল উদ্দাম সুখের শিহরন অনুভব করছে সে ছেলের মাই চোষনে, শৃঙ্গারে।

পরক্ষনেই সুমিতা তীব্র লালসা ভরা কন্ঠে ছেলের কাছে আবেদন জানাল আর না এবার ছাড়, বাঁড়াটা ঢোকা। তোর মাই চোষাতে গুদের ভেতরটা যে কি হচ্ছে, কি ভীষন সুড়সুড় করছে! আমার সোনা ছেলে ঢোকা না ... বলে ছেলের মুখে, চোখে, কপালে, চুলে অস্থিরভাবে নিজের মুখ ঘষতে থাকল।

- তাহলে আমার উপর থেকে উঠে চিৎ হয়ে শোও, তবে না ঢোকাব?

- না এই ভাবেই ঢোকা নেঃ বলে সুমিতা সোজা হয়ে বসে এক ঝটকায় দু পায়ের উপর ভর রেখে পাছাখানা উঁচু করে তুলে ধরল।

অঞ্জন এতক্ষনে ভাল করে দেখতে পেল সুমিতার গুদখানা, যদিও এ গুদ তার বহু পরিচিত কিন্তু এখন যেন সেটাকে চিনতে পারল না, ঘন কোঁকড়া বালে ভর্তি একটা বড়সড় গুদ যার ঠোঁট দুটো উল্টে অনেকটা ফাঁক হয়ে রয়েছে, গোলাপি চেরাটার উপর ঈষদ কালচে ভগাঙ্কুরটা একটা ছোটখাট লিঙ্গের মত উঁচিয়ে আছে। যেন একটা রাক্ষুসি সর্বগ্রাসী ক্ষুধায় হাঁ করে আছে। অঞ্জনের মাথা ঝিম ঝিম করে উঠল, সে চোখ বুজে ফেলল।

কয়েক সেকেন্ড পর যখন চোখ খুলল তখন দৃশ্যটা পুরো পালটে গেছে, গুদের হাঁ মুখটা বুজে গেছে শুধু ছেলের বিচি দুটো গুদের মুখটার বাইরে ঝুলে আছে। সুমিতার পাছাটা ছেলের শরীর থেকে প্রায় এক ফুট উঁচুতে। সন্দীপ দু হাত বাড়িয়ে মায়ের শূন্যে ঝুলন্ত ভরাট পাছাটা ঠেকনা দিয়ে রেখেছে। সুমিতার শরীরের ভঙ্গিটা একটা উদ্ধত ফনা তোলা নাগিনির মত। বড় বড় আয়ত চোখ বিস্ফোরিত, নাক দিয়ে ঘন ঘন শ্বাস পড়ছে, সাদা দাঁতের সারি নীচের ঠোঁটটার উপর চেপে বসেছে। আজ এত বছরেও অঞ্জন সুমিতার এই উদ্ধত কামপাগলানি রূপ দেখেনি কেমন যেন ভয় ভয় করতে করতে লাগল তার।

- সন্দীপ এবার ঠাপ দিচ্ছি কিন্তু, ভাল করে ধরিস।

- হ্যাঁ মা আমি রেডি, তুমি ঠাপ দাও বলে সন্দীপ দুহাতে ধরা মায়ের পাছাটা ঠেলে তুলে ধরল ফলে ওর বাঁড়ার মুন্ডী ছাড়া প্রায় সবটা বেরিয়ে এল।

সুমিতা সজোরে ঠাপ বসাল, ছেলে সঙ্গে সঙ্গে তার হাত সরিয়ে নিল।

ইসস গেছি ই ... ই একটা অস্ফূট গোঙানি বেরিয়ে এল সুমিতার মুখ থেকে হুমড়ি খেয়ে পড়ে গেল ছেলের বুকের উপর, দুটো দেহ এবার মিলেমিশে গেল। ছেলে পরম সোহাগে মায়ের লুটিয়ে পড়া দেহটাকে জড়িয়ে ধরল বুকে।

আলতো হাতে মায়ের নগ্ন পিঠ, পাছা, উরুতে শুড়শুড়ি দিতে দিতে জিজ্ঞাসা করল মা ব্যাথা পেলে?

- হ্যাঁ এই ব্যাথা এবার থেকে রোজ দিবি বল!

সুমিতা ছেলের বুকে মুখ ঘষতে ঘষতে কোমর তুলে তুলে ছোট ছোট ঠাপ ঠাপ দিতে থাকল। অঞ্জন দেখল তার বৌয়ের পাছাটা শুধু বড় বড় ঢেউ এর মাঝে ছোট নৌকা যেভাবে উঠানামা করে সেই ছন্দে উঠানামা করছে। মায়ের পাছার ছন্দোময় দুলুনিতে, বাঁড়ার উপর গুদের দেওয়ালের মোলায়েম চাপে ও গুদের ঠোঁটের অনবরত ঘর্ষণে সন্দীপের উত্তেজনা বৃদ্ধি পেল সে বুকের উপর ঝুকে থাকা মায়ের মাইদুটো বেশ করে মুঠি করে ধরল তারপর মৃদু মৃদু ঠাপের তালে তালে বোঁটায় চুড়মুড়ি দিয়ে মাই দুটোকে দলে মুচে একাকার করে দিতে থাকল।

- হ্যাঁ হ্যাঁ টেপ টেপ খুব জোরে জোরে টেপ, ছিড়ে দে ইস কি শিরশির করছে বলে সুমিতা।

নরম মাংসাল সাদা সাদা দাবনা দুটো দিয়ে চেপে চেপে ধরতে থাকল ছেলের উরু দুটোকে। সন্দীপ এবার আর শুধু মাই টিপে শান্ত হল না সেও মায়ের ঠাপের তালে তাল মিলিয়ে কোমর তোলা দিতে থাকল।

- আঃ সনু ঠাপা ঠাপা আরো জোরে ঠাপা, ঠিক হচ্ছে! তোর বাঁড়ার মাথার গাঁটটা আমার ক্লিটরিসে ধাক্কা মারছে। মাগো চোদাতে যে এত সুখ থাকতে পারে এত বছরে তোর বাবা একদিনের জন্য জানতে দেয়নি। এতগুলো বছর আমার বৃথা গেল একটা কেরিয়ার সর্বস্ব লোকের পাল্লায় পড়ে। এবার শোধ তুলব। দেঃ তল ঠাপ দিয়ে ফাটিয়ে ফেল মায়ের গুদ বলে ক্ষ্যাপার মত বিশাল পাছাখানা তুলে তুলে আছাড় মারতে লাগল সুমিতা।

পরস্পরের বিপরীত আঘাতে রসে হড়হড়ে গুদের মধ্যে বাড়াটা গিঁথে যাবার পচ পচ আবার উঠে আসার ফকাস ফকাস করে আওয়াজ হতে থাকল। অঞ্জন পরিষ্কার বুঝতে পারছিল যে এরা আর কেউ সজ্ঞানে নেই, অবৈধ যৌনসুখের অতলান্ত সমুদ্রে তলিয়ে দিয়ে এক মা ছেলে চোদাচুদি করতে করতে অমন খিস্তি করছে।

কয়েক সেকেন্ড পরেই ছেলে মা মাগো ওইভাবে গুদ দিয়ে বাঁড়াটা কামড়ে কামড়ে ধর। আমার চোদন খাকি গুদমারানি মা আমার, শালা ফাটিয়ে দেব নাও ধরোওও বলে তীব্র আক্ষেপে ছুঁড়ে ছুঁড়ে তুলতে থাকল কোমড়।

- ওরে সনু মা চোদা, আমি কিছু করছি নারে, তোর ঠাপ খেয়ে আপনি থেকে আমার গুদ খাবি খাচ্ছে, ইক বাবা এওত জল আগে কখনও খসে নি, তোর যা খুসি কর ফাটা ছ্যদড়া ভ্যদরা করে দে এ এ সুমিতা টেনে টেনে বলল।

- তাই করব দেখব কত ঠাপ খেতে পার, তোমার গুদ ফাটিয়ে দেব। মাই গুঁড়ো করে ফেলব বলতে বলতে অশ্লীল ভাবে মায়ের গুদ মারতে থাকল।

- ওঃ উঃ আহহ আহহ আরো ওহহ ওহহ জোরে এ দে ইসস ইত্যাদি অসংলগ্ন বাক্য বলতে বলতে সুমিতা যেন শেষ নিঃশ্বাস ত্যাগ করল।

প্রায় সাথে সাথে ছেলে মা গেলোও ও হিঃ হিঃ করে হিস্টিরিয়া রুগির মত হাসতে হাসতে মাকে আঁকড়ে ধরে নিথর হয়ে গেল। রাগে অঞ্জনের গা রিরি করতে থাকল, খুন করে ফেলব দুটোকে ভেবে দ্রুত পায়ে দোতলায় এসে নিজের ঘর থেকে রিভলবারটা বের করে আরো দ্রুত নামতে গেল। ব্যস অতিরিক্ত রাগে, উত্তেজনায় তার পা ফস্কে গেল, সিড়ি দিয়ে গড়িয়ে পড়ে মাথায় চোট পেল। সব অন্ধকার।

No comments:

Post a Comment

'