সতর্কীকরণ

আপনার যদি ১৮+ বয়স না হয় তবে দয়াকরে এই সাইট ত্যাগ করুন! এই সাইটে প্রকাশিত গল্প গুলো আমাদেব় লেখা ও ইন্টারনেট থেকে সংগ্রহ করা, শুধু আপনাকে সাময়িক আনন্দ দেয়ার জন্য!

Tuesday 14 April 2020

রাজু ও তার মায়ের কীর্তি

১৮/২০ ফুটের একটা ঘর। রাত বাজে প্রায় ১টা। ঘরের বাতি সব বন্ধ। কালো অন্ধকার। আলোর মত ঘরে কোন শব্দও নেই। শুধু খাটের কচ কচ কচ শব্দ আর মাঝে মাঝে পচাৎ পচাৎ আওয়াজ ছাড়া আর কোন শব্দ নেই। সালমা বেগম ছেলেকে আরো শক্ত করে জড়িয়ে ধরলেন। তার এখন মাল বের হবে। রাজুও বুঝতে পারলো মা তাকে শক্ত করে ধরেছে তার মানে উনার এখন মাল বের হবে। এরপর রাজু অনুভব করল যে মা’য়ের শরিরটা কেমন যেন ঝাকুনি দিয়ে উঠলো আর সাথে সাথে মা’র যৌনিটা রাজুর নুনুটাকে শক্ত করে আকড়ে ধরল।


প্রায় ১০/১৫ সেকেন্ডের মধ্যে রাজু টের পেল মা’য়ের যৌনি থেকে পিছলা পিছলা মাল ঝরছে বের হওয়া মাত্র ও আর দেরি করল না। মাকে জোড়ে শক্ত করে জড়িয়ে ধরে মায়ের মুখের কাছে মুখ নিয়ে এল। তারপর মায়ের মোটা মোটা ঠোট জোড়া নিজের মুখের ভিতর নিয়ে চু চু করে চুষতে চুষতে শরিরের সব শক্তি দিয়ে মায়ের যৌনির ভেতর তার নুনু ঢুকাতে আর বের করতে লাগল।

এভাবে প্রায় ১৫/২০টা ধাক্কা দেবার পর রাজু চোখে অন্ধকার দেখা শুরু করল। মায়ের যৌনিতে নিজের নুনুটা ঠেসে ধরে ৩সেকেন্ডের জন্য থামলো। তারপর চিড়িক চিড়িক চিড়িক করে রাজুর নুনু থেকে ঘন আঠালো বীর্য্য ওর মায়ের যৌনির ভিতর পিচকারি দিয়ে পরতে লাগল। প্রায় ৩০সেকেন্ড ধরে মাল বের করে তারপর রাজু থামলো।


মিনিট ২/১ রাজু মায়ের শরিরের উপর শুয়ে থাকলো। তারপর আস্তে করে উনার উপর থেকে নেমে মায়ের পাশে শুয়ে পরলো এবং কিছুক্ষনের মধ্যেই ঘুমিয়ে পরলো। সালমা বেগমও তার শাড়িটা কোমড়ের উপর থেকে নামিয়ে রাজু খাটের যে পাশে শুয়েছে তার ঠিক উল্টো দিকে মুখ করে শুয়ে পরলেন আর কিছুক্ষনের মধ্যেই তার নাক ডাকার শব্দ পাওয়া গেল।

মা-ছেলের এই সম্পর্কটা আসলে শুধু রাত হলেই দুইজনের ভেতর ঘটে। এই ব্যাপারে কোনদিন রাজুর সাথে তার মায়ের কোন কথা হয়নি। দিনার বেলায় এই দুটি চরিত্র সম্পূর্ণ আলাদা। রাত্রে যা ঘটে তার কোন ছাপ বা আলামত কোনদিন দুজনের ভিতর থাকে না। দিনের বেলায় এরা দুই জন মা-ছেলের স্বাভাবিক সম্পর্ক মেনে চলেন। রাজুর বয়স ১৯ বছর।

মা সালমা বেগমের বয়স ৪৬ বছর। রাজুর বাবার সাথে ওর মায়ের ডিভোর্স হয়ে গেছে প্রায় ৫ বছর আগে। রাজুর বাবা ছিল একটা লম্পট পুরুষ। মেয়ে মানুষের শরির ছাড়া আর কিছু বুঝতোনা। তার নামে মেয়ে গঠিত অনেক খারাপ রিপোর্ট আছে। অপরদিকে মিসেস সালমা বেগম খুবই ভদ্র একজন মহিলাম। একটা সরকারি ব্যাংকে সিনিয়র পজিশনে চাকরি করেন। সমাজে উনার অনেক সুনাম। একজন সম্মানিয় মহিলা তার স্বামীর এ রকম লম্পট আচরন বেশিদিন সহ্য করবেন না এটাই স্বাভাবিক। কিন্তু সালমা বেগম স্বামিকে খারাপ পথ থেকে ফেরাতে অনেক চেষ্টা করেছেন।

অনেক বুঝিয়েছেন যে ছেলে বড় হচ্ছে। ওর ভবিষ্যৎ আর জীবনের কথা চিন্তা করে যেন জলিল সাহেব (রাজুর বাবার নাম) নিজেকে শুধরে নেন। কিন্তু রাজুর বাবা আর কোন মহিলাকে স্পর্শ করবে না বলে হাজার বার প্রমিজ করলেও মহিলা মানুষ দেখলেই তার জিহ্ব দিয়ে পানি পরতো এবং উনি তার প্রমিজের কথা তখন ভুলে যেতেন।

শেষে একদিন যখন সালমা বেগম তার রান্নাঘরে তারই কাজের বুয়ার সাথে নিজের স্বামিকে যৌনলীলারত অবস্থায় দেখলেন সেদিন তার সব ধৈর্যের বাধ ভেঙ্গে গেল। পরদিনই উনি উকিলের কাছে গিয়ে ডিভোর্স ফাইল করলেন। রাজুর বয়স তখন ১৪বছর। তারপর থেকেই রাজু তার মায়ের সাথে ঘুমায়।

সকাল ৭:৩০মিনিটে রাজুর ঘুম ভেঙ্গে গেল। রাজু বিছানা থেকে উঠে বসলো। লুঙ্গিটা হাটুর উপর উঠে আছে ঠিক করে পরে নিল। আজকে ৯টায় একটা জরুরী ক্লাস আছে কলেজে রাজুর হঠাৎই মনে পরল। তাই ও তাড়াতাড়ি ওঠার চেষ্টা করল। রান্নাঘরে কাপ প্লেটের টুং টাং শব্দ আসলো রাজুর কানে। মা সকালের নাস্তা বানাচ্ছেন। উনারও অফিস আছে। প্রতিদিন সকালে উনি নাস্তা বানান। নিজে নাস্তা করে রাজুর জন্য নাস্তা টেবিলে রেখে অফিসে যান।

কি ঘুম ভাঙ্গলো তোমার?

রাজু দেখলো মা ঘরে ঢুকছে। ময়লা কাপড়গুলো ঘরের কোনায় রাখা বাস্কেটে রাখতে রাখতে মা আবাও বলে উঠলেন তোমার না আজকে ক্লাস আছে। তাড়াতাড়ি নাস্তা করে নাও। নাস্তা রেডি বলে চলে গেলেন আবার রান্নাঘরে। রাজু বিছানা থেকে উঠতে গিয়ে লক্ষ করল যে বিছার যে পাশটাতে ওর মা শোয় সেই পাশেই মাঝামাঝি জায়গায় একটা ম্যাপের মত দাগ হয়ে আছে।

রাজু বুঝতে পারল ওগুলো আর কিছু না, কালকে রাতে মা ঘুমিয়ে যাবার পর মায়ের যৌনি থেকে তার নিজের আর রাজুর মিক্সড মাল বিছানার চাদরে পরেছে। রাজু রেডি হয়ে নাস্তার টেবিলের দিকে গেল। মা আগে থেকেই টেবিলে ছিল। রাজু টেবিলে বসে একটা ডিম নিয়ে খোসা ছাড়াতে লাগলো। মা রাজুর একটা পাউরুটিতে বাটার লাগাতে লাগাতে বললেন,

তোমার ক্লাস কটায়? ৯টায়। তাহলেতো তুমি আমার সাথে বেরুতে পারো। আমি তোমাকে ড্রপ করে দেব। ঠিক আছে। রাজু রেডি হয়ে মাকে জোড় গলায় ডাকলো আম্মু আমি রেডি, তোমার হলো? এইতো হয়ে গেছে। সালমা বেগম আবার ঘরে ঢুকলেন নিজের ব্যাগটা কাধে নিয়ে রাজুকে বললেন, চল। রাজু পা বাড়াল। কিন্তু দেখল যে মা হঠাৎ দাড়িয়ে পরেছেন। উনি তাকিয়ে আছেন বিছানার দিকে। রাজু বলল, কি হল দাড়িয়ে পরলে কেন? তুমি এগোয় আমি আসছি।

রাজু দরজার দিকে যেতে লাগলো। একবার পিছন ফিরে দেখতে পেল যে মা ওদের বিছানার চাদরটার কাছে গিয়ে ঐ মাল লেগে থাকা জায়গাটা খুব কাছ থেকে দেখছেন। তারপর চাদরটা বিছানা থেকে তুলে সেই ময়লা কাপড়ের বাস্কেটে রেখে দিলেন। রাজুকে কলেজে নামিয়ে দিয়ে সালমা বেগম অফিসে চলে গেলেন।

রাজুর ক্লাস শেষ হল ১টার দিকে। বাসায় ফিরে গোসল করে ফ্রিজ থেকে খাবার বের করে সেগুলো গরম করল। তারপর খেয়ে একটু ঘুমাতে গেল। সালমা বেগম প্রতিদিন রাজুর জন্য দুপুরের খাবার রান্না করে ফ্রিজে রেখে যান। বিকেল পর্যন্ত রাজু ঘুমায়। তারপর উঠে ফ্রেশ হয়ে বন্ধুদের সাথে আড্ডা মারতে যায়। রাত ৮টার দিকে বাড়ি ফিরে।

সালমা বেগম ফিরেন সন্ধ্যা ৬টায়। এসে ঘর সংসারের কাজে লেগে পরেন। রাজু বাড়ি ফিরে বই নিয়ে বসে। ১০টা পর্যন্ত পড়াশোনা করে। কোন কোন দিন ১২টা পর্যন্ত পড়ে। আজকে রাত ১০টার পর রাজু পড়া শেষ করল। ড্রয়িং রুমে গিয়ে রাজু দেখল মা টিভি দেখছে। রাজুও মা’র সাথে টিভি দেখতে লাগলো। আর মাঝে মাঝে আড় চোখে মাকে দেখতে লাগলো।

মায়ের বয়স ৪৬। দেখতে কিছুটা বয়স্ক লাগে। কিন্তু রাজুর কাছে উনার এই বয়স্ক ভাবটাই সবচেয়ে ভালো লাগে। মায়ের গায়ের রং শ্যামলা। লম্বায় ৫’৬”ইঞ্চি। রাজু ওর বাবার মত হয়েছে লম্বায় ৫’৮”ইঞ্চি। সালমা বেগমের ঠোট জোড়া বেশ মোটা মোটা কাধটা চওড়া। মায়ের দুধ দুইটা অনেক বড় দেখলে মনে হয় ব্লাউজের ভেতর দুইটা বড় ডাব ঝুলিয়ে রেখেছে।

মা কখনো নাভির নিচে শাড়ি পরেন না তবে মায়ের পেটটা চমৎকার বেশ চর্বিভরা পেট, দুইটা ভাজ পরে পেটে। মায়ের সবচেয়ে ভালো জিনিস হচ্ছে উনার বিশাল ভরাট পাছা। উনার পাছার দুই দাবনা মনে হয় যেন দুটো তরমুজ। যেমন ফোলা তেমন চওড়া। প্রচুর মাংস উনার পাছায়। ঘরের ভেতর যখন হাটেন তখন থল থল করে নড়ে। মায়ের পায়ের রান দুইটা খুব মোটা মোটা।

মা উঠে গেলেন রান্নাঘরের দিকে খাবার দেবার জন্য। রাজু টিভি দেখতে লাগলো। খাবার সময় মা জিজ্ঞেস করলেন কালকে কলেজ আছে কিনা। কিন্তু রাজু একটা মিথ্যা কথা বলল মাকে, বলল যে ওর ক্লাস কালকে সকাল ১১টায়। আসলে রাজুর ক্লাস সকাল ৭টায় আছে একটা। কিন্তু এই কথা মাকে বললে উনি আজকে আর রাজুর সাথে ঐসব করবেন না কারন ঐসব করতে অনেক রাত হয়ে যায় আর রাজুর তাহলে ক্লাস মিস হয়ে যাবে। কিন্তু রাজু আগে থেকে ঠিক করে রেখেছে যে ও কালকের সকালের ক্লাসটা করবে না।


রাজু ঘরের বাতি নিভিয়ে শুয়ে আছে। আসলে ও মায়ের জন্য অপেক্ষা করছে। মা ঘরের টুকটাক কাজ সেরে তারপর ঘুমাতে আসেন। ১১:৩০মিনিটের দিকে মা ঘরে ঢুকলেন। ঘরের বাতি জ্বালিয়ে আয়নার সামনে গিয়ে নিজের চুলগুলো আচড়ালেন ৫মিনিট ধরে। তারপর বাতি নিভিয়ে দিয়ে রাজুর পাশে এসে শুয়ে পরলেন। রাজু ঘুমের ভান করে শুয়ে ছিল। রাজু এ রকম দেখানোর ভাব করে যে ও গভির ঘুমে আছে। সালমা বেগমও জানেন যে রাজু এখন মোটেও ঘুমায়নি এবং ঘুমের ভান করে আছে।

প্রায় ৫মিনিট সব চুপ চাপ ……
সালমা বেগম সব সময় রাজু যেদিকে মুখ করে শোয় তার ঠিক উল্টো দিকে মুখ করে শোন। যার ফলে রাজু সব সময় মায়ের পিছন দিকটা দেখতে পায়। রাজু মায়ের পেছন থেকে শাড়ির ভিতর হাত ঢুকিয়ে দিল। সালমা বেগম টের পেলেন রাজু শুরু করে দিয়েছে। তাই সেও শুরু করে দিলেন। নিজের পা দুইটা ফাক করে রাজুকে নিজের যৌনিটা ধরতে সাহাহ্য করলেন।

রাজু মায়ের কোকড়া কোকড়া চুলে ভরা যৌনির ভেতর একটা আঙ্গুল ঢুকিয়ে দিয়ে নাড়াতে লাগল। ২মিনিটের মত এ রকম করার পর সালমা বেগম রাজুর দিকে ফিরলেন। ঘরের ভেতর কালো অন্ধকার মা-ছেলে কেউ কাউকে দেখতে পারছে না। কিন্তু কে কোথায় আছে তা অনুভব করতে পারছে। সালমা বেগম রাজুর দিকে ফিরে একটু এগিয়ে গেলেন।

তারপর সোজা রাজুর মুখের ভিতর নিজের জিহ্বটা ঢুকিয়ে দিলেন। রাজু মায়ের যৌনির ভিতর আঙ্গুল ঘুরাতে ঘুরাতে মায়ের মোটা মোটা দুইটা ঠোটসহ উনার জিহ্বটা চুষতে লাগলো। দুইজনেরই নিশ্বাস ভারি হতে শুরু করেছে। রাজু মায়ের নিশ্বাস নিজের নাকের উপর অনুভব করল।

রাজু বরাবরই মায়ের মুখের গন্ধটা এনজয় করে। মায়ের মুখের গন্ধটা মোটেও ভালো না কিন্তু রাজুর কাছে ঐ খারাপ গন্ধটা দারুন লাগে। প্রতিদিনই করার সময় সালমা বেগম যখন খুব উত্তেজিত হয়ে যান তখন একটু হা করে নিশ্বাস নেন ও ছাড়েন। আর রাজু তখন ওর নাকটা তার মায়ের মুখের খুব কাছে নিয়ে গিয়ে মায়ের মুখের গন্ধ শুকতে থাকে। ওর এতে দারুন উত্তেজনা হয়। রাজু এবার মায়ের ব্লাউজের উপর দিয়ে মায়ের ডাবের মত দুধ দুইটা খুব জোড়ে মুচড়িয়ে মুচড়িয়ে টিপতে লাগলো।

সালমা বেগমের এতে একটু একটু ব্যথা লাগছে কিন্তু উনি কিছু বলছেন না কারন উনার এতে ভালোও লাগছে। তারপর রাজু নেমে এল মায়ের কোমড়ের কাছে শাড়িটা কোমড় পর্যন্ত তুলে মায়ের যৌনিটা চাটতে লাগল। মিনিট খানিক চাটার পর সালমা বেগম পাগল হয়ে গেলেন। উনি রাজুর মাথাটা উনার যৌনিতে চেপে ধরলেন। রাজুর নাকের ভেতর উনার যৌনির বড় বড় চুলগুলে ঢুকে যেতে লাগল। রাজু ওর জিহ্বটা মায়ের যৌনির ভিতর ঢুকিয়ে নাড়াতে লাগলো।

২/৩ মিনিট চলার পর রাজু মাকে ঘুরিয়ে উপুর করে শোয়াল। বিরাট বড় মাংসে ঠাসা পাছাটাতে আলতো করে হাত বোলালো। তারপর দুই হাত দিয়ে শরিরের সব শক্তি দিয়ে পাছার দুই দাবনার মাংসগুলো ইচ্ছেমত ময়দা মাখার মত করে ঠেসে ঠেসে টিপতে লাগলো। সালমা বেগম চোখ বন্ধ করে এনজয় করছেন। রাজু দুই হাত দিয়ে মার পাছার দাবনা দুইটা দুই দিকে ফাক করে সরিয়ে মায়ের পাছার কালো কুচকানো ফুটোটাতে জিহ্ব দিয়ে চাটলো।

আগেই বলেছি যে সালমা বেগমের যৌনিতে প্রচুর চুল আছে। উনার পাছার খাজের ভিতরও কিছু চুল আছে যা রাজু আলতো করে চেটে দিতে লাগল। মায়ের পাছার ফুটো থেকে একটা দুর্গন্ধ পেল রাজু। রাজু জানে যে সবারই পাছার ফুটোতে দুর্গন্ধ হয় আর ওর মাও এর থেকে ব্যতিক্রম নয়। কিন্তু রাজু মায়ের মুখের মত উনার পাছার ফুটো দুর্গন্ধটাও ভিষণ এনজয় করে।

প্রায় ৫ মিনিট ধরে রাজু মায়ের পাছার ফুটোর দুর্গন্ধ শুকলো। সালমা বেগম জানেন যে এটা চরম একটা নোংরামি কিন্তু খারাপ লাগার পাশাপাশি উনার এ ধরনের নোংরামিগুলো ভালো লাগে।

রাজু এবার উঠে বসল। তারপর মায়ের মুখের কাছে গিয়ে ওর নুনটাকে মায়ের মুখের কাছে ধরল। সালমা বেগম মাথাটা উঠিয়ে ছেলের নুনুটা মুখে নিলেন। তারপর চপাত চপাত চপাত শব্দ করে চুষতে লাগল। ২/৩মিনিট চোষার পর রাজু মায়ের মুখ থেকে নুনুটা বের করে নিল। রাজু এবার মায়ের উপর শুয়ে পরল এখন ও মায়ের যৌনির ভেতর ওর নুনু ঢুকাবে।

রাজু মুখ থেকে থু থু নিয়ে ওর নুনুতে মাখতে গেল কিন্তু পরক্ষনে টের পেল যে থু থু মাখানোর দরকার নেই কারন মাকে দিয়ে নুনু চোষানোর পর রাজুর নুনুতে এখন ওর মায়ের মুখের থু থু লেগে রয়েছে যা লুব্রিকেশনের জন্য যথেষ্ট ছিল। থপাস … থপাস … থপাপস রাজুর সরু কোমড় ঝড়ের বেগে সালমা বেগমের চর্বিতে ভরা তলপেটে আচড়ে পরতে লাগল। রাজু ধাক্কা দিতে দিতে টের পেল মা নিচ থেকে উপরের দিকে ধাক্কা দিচ্ছে।

প্রায় ১০মিনিট চলার পর মা রাজুকে খুব জোড়ে বুকে জড়িয়ে ধরলেন। তারপরশ শরিরটা ঝাকিয়ে গল গল গল করে মাল ছেড়ে দিলেন। রাজুরও আর বেশিক্ষন থাকা সম্ভব হল না। মায়ের মোটা মোটা পায়ের থাই দুটো নিজের ঘারের উপর তুলে নিল। রাজু মনে মনে ভাবলো “বাব্বাহ কি ভারি শরির মায়ের” মায়ের থাই দুটো এত ভারি যে ওর মনে হল ওর ঘাড় ভেঙ্গে যাবে।

যাই হোক ৫/৭টা লম্বা ঠাপ দেয়ার পর রাজুর হয়ে গেল মমমমমম আহহহহহহহহ মমমমমমমমম আহহহহহহ শব্দ করতে করতে প্রায় আধা কাপের মত বীর্য্য ওর মায়ের যৌনির ভিতর ছেড়ে দিল।

মায়ের বুকের উপর শুয়েই রাজু আস্তে করে ওর হাত নিয়ে ওর নিজের মুখের ঢুকালো। আঙ্গুলটাতে মুখের থুথু মাখিয়ে পিছলা করল তারপর হাতটা নিয়ে মায়ের পাছার ফুটোর ভিতর ঐ ডান হাতের মাঝখানের আঙ্গুলটা ঢুকিয়ে দিল। তারপর হঠাৎ করে রাজু টের পেল যে সালমা বেগমও রাজুর পাছার ফুটোতে উনার একটা আঙ্গুল ঢুকানোর চেষ্টা করছেন কিন্তু আঙ্গুলটা শুকনো থাকায় ঢুকছেনা। বরং রাজুর ব্যথা লাগছে। রাজু তখন মায়ের ঐ আঙ্গুলটা ওর নিজের মুখে নিয়ে থু থু মাখিয়ে দিল। এবার সালমা বেগমের আঙ্গুলটা রাজুর পাছার ফুটোর ভিতর অনায়াসে ঢুকে গেল।

প্রায় মিনিট ৫ এর মত মা-ছেলে দুজন একে অপরের পাছার ফুটোর ভিতর আঙ্গুল ঢুকিয়ে শুয়ে থাকলো। তারপর রাজু উনার শরিরের উপর থেকে নেমে পাশ ফিরে শুয়ে পরল। মায়ের পাছার ফুটোর ভিতর থেকে এই মাত্র বের করা আঙ্গুলটাতে লেগে থাকা দুর্গন্ধ শুকতে শুকতে নিজের অজান্তেই ঘুমিয়ে পরল।

No comments:

Post a Comment

'