সতর্কীকরণ

আপনার যদি ১৮+ বয়স না হয় তবে দয়াকরে এই সাইট ত্যাগ করুন! এই সাইটে প্রকাশিত গল্প গুলো আমাদেব় লেখা ও ইন্টারনেট থেকে সংগ্রহ করা, শুধু আপনাকে সাময়িক আনন্দ দেয়ার জন্য!

Friday 17 April 2020

আমার জন্মস্থানে ধন ঢুকালাম

আমার এখন সেই রাতে কথা মনে হলে ধন শক্ত হয়ে যায়। আমার অবশ্য সে রাতে এমন কোন প্লান ছিল না যে আম্মুকে চুদবো। যদিও আব্বু আম্মুর সাথে ছাড়াচাড়ি হওয়ার পর আম্মু নানুর বাড়িতে থাকতো। আমি সময় পেলেই আম্মুর কাছে গিয়ে কয়েকদিন থেকে আসতাম।


তখন ছিল শীতের দিন। আমি নানা বাড়িতে গেলাম আম্মুর কাছে। রাতে আম্মু আর আমি এক রুমে থাকবো। চোদাচুদির সুচনা- আম্মু একটা কোল বালিশ আম্মুর আর আমার মাঝখানে রেখে দিলেন। লাইট অফ, দুজনেই এপাশ ওপাশ করছি। এক সময় ঘুম এসে গেল।

হঠাৎ মধ্যরাতে আমার ঘুম ভেংগে গেল। দেখি আমার হাত আম্মুর ব্লাউজের নিচে চলে গেছে, ঘুমের মধ্যে আমি আম্মুকে জড়িয়ে ধরেছি, তখন আমি হাত বাইরে নিয়ে আসি, আম্মু সাথে সাথে উঠে বাথরুমে গেল। তার মানে আম্মু জেগে ছিল এতক্ষন। আমার একটু খারাপ লাগলো। না জানি ঘুমের মধ্যে আম্মুকে কি না কি করেছি।


আম্মু বাথরুম থেকে এসে আবার শুয়ে পরলো, লাইট অফ করা। হঠাৎ খেয়াল করলাম আম্মুর নিশ্বাস আমার গায়ে লাগছে। তার মানে কি আম্মুর নাক আমার মুখে একদম কাছে? আরো আগে থেকেইতো ছোট বোনকে চুদে আসছি, আমিতো কোন সুযোগ ছাড়ার ছেলে না। চান্স নিলাম এই ভেবে যে যদি আম্মুর নাক আমর মুখের একদম কাছে হয় তাহলে আমার ঠোটটা একটু এগিয়ে দেই।

যদি তাই হয় তাহলে অনায়াসে আম্মুর ঠোট ছুতে পারবে। আর যদি এটা আমার কল্পনা হয় তাহলে আর আগে বাড়বোনা। যেই চিন্তা সেই কাজ, মাথাটা একটু ঘুরিয়ে আমার জিহ্বটা এগিয়ে একটা লেহন দিলাম, আর সঙ্গে সঙ্গে আমার জিহ্বার আগাটা আম্মুর নাগের ফুটোতে ঢুকে গেল। তার মানে আমি শিউর আজ আম্মুকে চুদতে পারবো। আর আম্মুও বোধহয় আমার সামনে এসে চিন্তা করছিল যে সে আমার চোদা খাবে কি খাবে না। তারপর আম্মু কোন শব্দ করলনা।

আম্মুর নাকের ফুটো থেকে জিহ্বটা বের করে আম্মুর মুখে জিহ্বটা ঢুকিয়ে দিলাম, উফফফ সেই কি গন্ধ। আমার জীবনে কারো মুখ চুষে এত সুখ পাইনি যেটা আম্মুর মুখ থেকে আজ পেয়েছি। একজন বয়স্ক মহিলার বাশি মুখের গন্ধটা কি রকম যে পেয়েছে সেই বোঝে। আম্মু কিন্তু একদম চুপচাপ। অনেকক্ষন আম্মুর ঠোট চুষলাম এবার আম্মু প্রথম কথা বলল ফিস ফিস করে।

আম্মু- এই তোমারটা বের করোনা।
আমি- ওটাতো তুমি বের করবে।
আম্মু আমার লুঙ্গি এক টানে খুলে ফেলল
আমি- আম্মু ব্লাউজটা খোল।
আম্মু- আচ্ছা, আম্মু একটু বসে ব্লাউজ আর ব্রা খুলে ফেলল।

আম্মুর দুধগুলো অনেক বড়। এক হাতে আম্মুর দুধ ধরা যায় না, দুই হাতে এক দুধ ধরতে হয়।

আম্মু- দুধের বোটা চোষ।

আমি- তোমার এটা বলা লাগবে না আমি আম্মুর বড় বড় দুধের বোটা চুষতে লাগলাম। আস্তে আস্তে নিচে নামলাম। আম্মুর নাভিটা বড় গর্তের মতো, সেভাবে কতক্ষন চুমু দিলাম, তারপর শুরু করলাম আম্মুর ভোদা চোষা। প্রথম চোষা দিতেই আম্মু প্রথমবারের মতো আওয়ার দিয়ে কথা বলল উফফফফফফ। আম্মুর নাক ফুলে গেল।

আম্মু- তুই এগুলো কোথায় শিখেছিস?

আমি- বই পড়ে।

আমি আম্মুর ভোদার ফুলটাতে একটা জোড়ে চোষা দিতেই আম্মু বাকা হয়ে গেল বলল- শুধ বই পড়ে এত এক্সপার্ট কিভাবে হলি?

আমি- কেন তোমার মেয়েদের চুদে চুদে শিখছি।
আম্মু- তো আমাকে এতদিন চুদিসনি কেন?

আমি- এইতো আমি আমার লক্ষি আম্মুর ভোদা চুষছি।

তারপর আম্মুর ভোদার দুই ঠোট ফাক করে আমার মুখ একটু ভিতরে নিয়ে একটা জোড়ে চোষা দিলাম পচ পচ করে অনেক রস আম্মুর ভোদা থেকে বেরিয়ে আসলো। আম্মু একদম বাকা হয়ে আমার চুল চেপে ধরে বলল।

আম্মু- এবার ঢুকা।

আমি- আচ্ছা আম্মু বলেই আমি আম্মুর ভোদায় ধনটা একটা জোড়ে ঠাপ দিয়ে ঢুকিয়ে দিলাম।

একদম আরামেই ঢুকে গেল আমার ধনটা আম্মুর রসালো ভোদায়। আম্মুর ভোদা দিয়ে এত ফেনা বের হচ্ছিল যে আমার বিচিসহ বেয়ে বেয়ে পরতে লাগলো। আম্মু একদম জানায়ারের মতো শব্দ করে নিশ্বাস নিচ্ছে, আর আমি অনেক জোড়ে জোড়ে ঠাপিয়ে যাচ্ছি। আম্মু এখন তার মুখ খারাপ করা শুরু করল।


আম্মু- চোদমারানির পোলা এই চোদা তুই শিখলি কই, খানকির পোলা ওর মায়েরে কেমনে ঠাপাইতেছে। আমি জানতাম এই পোলাই একদিন আমার ভোদার কামড়ানি মজাইবো।

আমি- চোদমারানি খানকি মাগি চিল্লাইস না, আজকে তোর এতদিনের ভোদার চুলকানি মজাইয়া দিমু। চুদে চুদে তোর পেট বানাইয়া দিমু, তোর বাচ্চার বাপ হমু, এমন চোদা চুদমু তোরে তুই শুধু আমার সোনা ছাড়া কিছু দেখবি না।

আম্মু- চোদ চোদ, ভোদার বেড়া ফাটিয়ে দে, তোরে আমি পেটে ধরছি। আর সেই মায়েরে তুই মজা নিয়ে চুদছিস? এই না হলে তুই আমার ছেলে। তোরে জন্ম দিয়া আজ আমি স্বার্থক।

আমি- তোমাকেও চুদতে পেরে আমার জন্ম স্বার্থক। যেই ভোদা দিয়ে তুমি আমারে জন্ম দিছিলা আজ সেই ভোদায় আমি আমার বাড়া ঢুকাইয়া তোমারে চুদলাম।

এই রকম আরো অনেক খারাপ খারাপ গালির মধ্যে দিয়ে মা ছেলের চোদাচুদির সমাপ্তি হয়।

No comments:

Post a Comment

'