সতর্কীকরণ

আপনার যদি ১৮+ বয়স না হয় তবে দয়াকরে এই সাইট ত্যাগ করুন! এই সাইটে প্রকাশিত গল্প গুলো আমাদেব় লেখা ও ইন্টারনেট থেকে সংগ্রহ করা, শুধু আপনাকে সাময়িক আনন্দ দেয়ার জন্য!

Tuesday 11 August 2020

সুখী গৃহকোণ

Writer credit- heartwrench1994
১।
আমি বীণা। বীণা মজুমদার। আমার বয়স উনিশ। এই গল্প টা আমাদের পরিবারের। আমাদের মত পরিবার কোথাও আছে বলে জানা নেই আমার। অবশ্য জানার কথাও না। এসব কথা কেউ বলেনা। তবে আমি বলছি। আমি আর আমার দাদা সৌভিক বলব। কখনও আমার বাবা কমল মজুমদার বলতে পারে গল্প টা। কখনও আমার মা, মা না বলে মাগী বলা ভাল, সোহাগি বলতে পারে আপনাদের। 

আমার দাদু মানে আমার মায়ের শ্বশুর মশাই বীরেশ্বর ও বলতে পারে। আমাদের পরিবার এর মধ্যে আর একজন ও আছে। আমাদের পরিবার এর অংশ বললে ভুল হবেনা আমাদের কাজের মাসি বেলা। তবে সে বলবেনা। সে পড়ালেখা ভাল করে জানেও না। আর তার আমাদের ফাই ফরমাশ খাটা থেকে শুরু করে অন্য কাজ করার ফুরসত নেই।
আমাদের পরিবার ভীষণ ভাল। আমরা একে অপরকে চুদি। আমার দাদু চুদতে ভালবাসে আমার মাকে আর আমাকে। আমার দাদা সৌভিক আমাদের কাজের মাসি আর আমার মাকে। আমার বাবা আমাকে আর আমাকে। তবে শুধু এই ভাবেই আমাদের মধ্যে সবসময় চলে তা নয়। মাঝে মাঝে আমাদের পরিবার এর ঘনিষ্ঠ কিছু বন্ধুদের দের ও ডাকা হয় আমাদের সাথে যৌন খেলায় মেতে ওঠার জন্য। তখন আমাদের কারুর কোন হুশ থাকেনা সময় এর। কে কার গুদে বাড়া ঢোকাচ্ছে কার বীর্য কে খাচ্ছে কার পোঁদে কে বাড়া গুজে বসে আছে কেউ জানেনা। এমন যৌন উৎসব প্রায়ই হয় আমাদের বাড়িতে।
সন্ধের পর আমার তেইশ বছরের সরকারি চাকরি করা সুথাম পেশিবহুল শরীরের দাদা আমাদের কাজের মাসির গুদে চুষতে চুষতে আর মাই টিপতে টিপতেই কাটিয়ে দ্যায়। আমার বাবা অফিস থেকে ফেরার পরই আমার মুখে নিজের বাড়া ঢুকিয়ে বসে থাকে নয়ত কখনও গুদে। আমার দাদু তো আমার বাবা আর আমার দাদা বেড়িয়ে যাবার পর আমার মাকে নিয়েই পড়ে থাকে। আর আমার খানকি মা নিজের শ্বশুর মশাই এর সেবা করতে খুশি করতেই ব্যাস্ত থাকে। আমি কখনও সকাল বেলা কলেজ এ যাই। আমার কোন প্রেমিক নেই। কি দরকার? বাড়িতে আমার বাবা আমার দাদু র দাদার মত প্রেমিক থাকতে!
আমার দাদুর মত চুমু কেউ খেতে পারেনা।যে ভাবে আমার আর মায়ের ঠোঁট খায় জাস্ট দুর্দান্ত। আমার দাদুর প্রিয় খাবার হল আমার মায়ের গুদ আর আমার ঠোঁট। রোজ সকালে প্রায় পনের কুড়ি মিনিট ধরে আমার ঠোঁট খাওয়া চাই ওনার। আমি একদিন জিজ্ঞেস করেছিলাম আচ্ছা তুমি এত কি ভালোবাসো বলতো আমার ঠোঁট খেতে। বলল ও তুই বুঝবি না কছি মাগির ঠোঁট খাওয়ার আলাদাই মজা বলে আমার ঠোঁট আর জিভ চুষতে লাগে।আর আমি যে সময় বাড়ি থাকি না সে সময় আমার মায়ের গুদে মুখ দিয়ে বসে থাকে। আমার বাড়ি আমার মা আমি আর আমাদের মাগী কাজের লোক ছাড়া আমার এক কাকু ও তার মাগী বউ ও মাঝে মাঝে এসে থাকে।সে গল্পও পড়ে বলা যাবে একদিন।
আমার দাদুর যেমন আমার ঠোঁট পছন্দ তেমন আমার পছন্দ আমার দাদুর পোঁদ। আমার দাদুর পোঁদ চাটতে খুব ভাল লাগে।জানি খুব নুংরা লাগছে কি করব আমার বাড়িতে যে সবাই খুব নুংরা। আমরা সবাই খুব কাম পাগল যে। আমাদের মেয়েদের যেমন ভীষণ খাই তেমন আমদের ছেলেদের ও তেমন বাড়ার খিদে আর জ্বর। এ ছাড়া আমার দাদুর নিজের নামে ওষুধ এর দকান থাকার জন্য আমাদের প্রচুর সেক্স বাড়ানোর ওষুধ সবসময় ই থাকে। ভিয়াগ্রা তো থাকেই। ও হা কি বলছিলাম আমার প্রিয় খাবার আমার দাদুর পোঁদ। প্রথম যখন আমার দাদু আমার মুখে নিজের পোঁদ থেশে ধরেছিল তখন আমার বয়স মাত্র সতেরো। প্রথমে ঘেন্না লাগলেও এখন আমি দাদুর পোঁদের প্রেমে পড়ে গেছি পুরো। রাত্রে আমি যার চোদন খাই না কেন সে আমার বাবা বা দাদা বা দাদু যেই হোক... শেষে ঘুমাতে যাওয়ার আগে একবার পোঁদের নুংরা যায়গা টা না চেটে শুলে ঠিক ঘুম আসেনা। এখন তো এমন অবস্থা হয়েছে যে কলেজ এও মাঝে মাঝে দাদুর পোঁদের কথা মনে পড়ে। আমার মা বলেছিল একবার দাদুর পোঁদ টাকে ভালভাবে চাটলে বুঝবি কি জিনিস। মনে হবে সারাক্ষণ ওখানেই শুয়ে থাকি আর খালি চেটে জাই।আমি দেখেছি যে মাও মাঝে মাঝে দাদুর পোঁদ চাটতে আসে।আমি না করিনা। আমার যেমন আমার দাদুর পোঁদের ওপর অধিকার তেমন ই আমার মায়ের ও তার শ্বশুরের ওপর আছে। আমার দাদুর ঘাম ও ভীষণ পছন্দ।আমি দাদু ঘেমে গেলে মুছতে দিনা।আমি এ চেটে পরিষ্কার করে দি। একদিন কলেজ এ খুব শরীর খারাপ লাগছিল আমি জানিনা আমার শরীর একমাত্র এখন ঠিক করতে পারে দাদুর চোদন বা পোঁদের গন্ধ কিন্তু কোনটাই যে আমি পাব না। কি করি? কোনোরকমে বাড়ি চলে আসি কলেজ করে। বাড়িতে এসেই দাদুর ওপর ঝাপিয়ে পরি। দাদু তখন মাকে তলথাপ দিচ্ছিল। আমি বাড়ি ঢুকতে ঢুকতে মায়ের শীৎকার শুনতে পাছহিলাম। কিন্তু আমার কিছু করার নেই আমার এখন দাদু কে চাই। আমি ঘরে ধুকেই চিৎকার করে বললাম দাদুউউউউ আমাকে এখুনি চোদ। তখন মা কে দাদু উদম থাপ দিছে। সারা শরীর ঘামে চপ চপ করছে। দুজনেই পাগলের মত হাপছে কিন্তু কেউ কাউকে ছাড়ছে না। মায়ের শীৎকার থামাতে মাঝে মাঝে নিজের ঠোঁট পুরে দিছে। কিন্তু আমার যে চাই তখন কিছু। কি করব আমি তখন দাদুর পোঁদে জিভ দিলাম। দাদু মাকে থাপান বন্ধ করেনি।তাই একটু অসুবিধে হচ্ছিল প্রথমে কিন্তু দাদুর পোঁদের গন্ধ তে সব অসুবিধে দূর হয়ে গেল।আমি চোখ বন্ধ করে জিভ ঠেলে দিলাম ভিতরে। বুঝলাম দাদু একটু হেগে এসছে।জল দিয়ে ধুলেও পুরো গন্ধ যায়নি। আমার জন্য ওটাই অসুধের মত কাজ করল।শরীর খারাপ অনেকটা কমে গেল। এরপর থেকে আমি কলেজ গেলে সঙ্গে করে দাদুর সেদিনের ব্যবহার করা জাঙ্গিয়া টা নিয়ে যাই সবসময়। যাতে শরীর খারাপ লাগেলেই দাদুর বাড়া আর পোঁদের গন্ধ পেয়ে যাই আর শরীর সুস্থ হয়ে যায় আমার।


২।
আমাদের পরিবার আগে এরকম ছিল না মোটেই। কবে আর কিভাবে এরকম হয়ে গেল তা সেই ভাবে বলা সম্ভব নয়। কবে সামান্য গৃহকোণ সুখী গৃহকোণ তে পরিনত হল জানি না তবে এর সব কিছুর পিছনেই একটাই কারন কাজ করেছে সেটা হল চাহিদা আর কিছুনা। শুধুমাত্র চরম জৈবিক চাহিদাই সমস্ত সম্পর্কের বেড়াজাল পেরিয়ে গেছে। আর এটাই কি ভাল নয় সংসারের ছেলে মেয়ে নিজের চাহিদা মেটাতে রাস্তায় না ঘরেই ফিরে আসে। আমাদের ছয় জনের মানে আমাদের কাজের মাসি কে নিয়েই বলছি কখন যে সবার সাথে সবার যৌন সম্পর্ক শুরু হয় তার প্রতি তার আলাদা আলাদা গল্প আছে একটু তবে সেটা আসতে আসতে বলি।আজ বলি বরং কি করে আমাদের বেলা কাজের মাসি থেকে শুধু বেলা মাগী তে পরিনত হল। ব
বেলা যখন আমাদের বাড়িতে এসছিল তখন আমাদের পাঁচ জনের সুখের সংসার। কে কার সাথে শুয়ে পড়ছি কে কার সাথে কোথায় সঙ্গমে লিপ্ত হচ্ছি তার কোন ঠিক নেই। জীবন কে পুরো দমে উপভোগ করছি সবাই মিলে। এমন সময় আমাদের বাড়িতে এল বেলা। আমাদের তখন কাজের লোক এর খুব ই দরকার কারন বাবা দাদা বাড়ি না থাকলে দাদু মাকে একটু একলা ছাড়ে না। আমার মাকে চোদার সুযোগ পেয়ে যেন নতুন যৌবন ফিরে পেয়েছে। বাবা অফিস যাওয়ার পর পর ই শুরু করে মাকে চুমু খেতে আর তার পর সারা সকাল ধরে চোদন লীলা। কিন্তু এর ফলে যেটা হয়েছিল যে বেশিরভাগ দিনই কোন খাবার মা করে উঠতে পারত না আর যার ফলে আমাদের বেশিরভাগ সময় ই বাইরে থেকে খাবার নিয়ে আসতে হত। এর ফলে স্বাভাবিক আমরা মাঝে মাঝেই অসুস্থ হয়ে পড়ছিলাম। তাই আমাদের একজন সর্বক্ষণের কাজের লোক প্রয়োজন হয়ে পড়ছিল যে কিনা ঘরের কাজ ও করবে আবার রান্নাও করবে।
দাদু নির্লজ্জতার সাথে এই প্রস্তাবটা বাবাকে দিয়েছিল যে – ‘ বাবু শোন না রে বউমার বড় কষ্ট হয় রে রান্না ঘরের মধ্যে রান্না ঘরের মধ্যে ওই গরমে রান্না করতে আর তোর কাছে লুকিয়ে কি করব বল আমার আবার বউমার ঘাম দেখলে নিজেকে ঠিক রাখতে বড় কষ্ট হয়। আমার বাড়া শক্ত হয়ে যায় পুরো। আমি তো একদিন রান্নাঘরে গিয়েই চুদছিলাম বউমাকে। তা তুই বল এই বুড়ো বয়স এ কি সেটা সম্ভব ওই ভাবে ওই গরমে দাড়িয়ে চুদে যাওয়া? আমার ও তো কষ্ট হয়। তাই বলি কি একটা সর্ব সময় এর কাজের লোক রাখ। মেয়ে রাখিস একটা। তাহলে ইছে হলে তাকেও চোদা যাবে। হা হা হা!’
এই বলে দাদু হাসতে থাকে। দাদুর এই রসিকতা তে বাবাও হেসে জানায় যে বাবা তাই চেষ্টাই করবে। তার কিছদিন এর মধ্যেই আমার বেলার সন্ধান পাই। বেলা কে দেখতে ভীষণ সুন্দর ছিল না মোটেই। ও একজন সাধারন গ্রামের মেয়ে ছিল। এখন যদিও অনেক সুন্দর হয়েছে সে চোদন এর জন্যই হোক বা ভাল ভাল খাবার খাওয়ার ফল। তবে চটকদার একটা ব্যাপার সব সময়ই ছিল। ও কালো হলেও ওর শ্যামলা গায়ের রঙের মধ্যে একটা মায়াবি আবেদন প্রথম থেকেই ছিল। ও যখন ঘেমে যাওয়া শরীরে হাতকাতা ব্লাউজ পড়ে বেরত রান্নাঘর থেকে তখন আমার বাবা দাদু আর আমার দাদ সবাই হা করে তাকিয়ে থাকত। সত্যি কিছু একটা ছিল যা পুরুষ মানুষ কে সহজেই কুকুর এ পরিনত করত। বাড়ির পুরুষ মানুষের এই রকম লোভনীয় দৃষ্টি ওর নজর এরায়নি। তাই আমার দাদা কেই প্রথম টার্গেট করেছিল নিজের। ওর বয়স তিরিশের কাছাকাছি হবে তখন আমার দাদার চেয়ে প্রায় অনেকটাই বড়। আর আমার দাদার একটু বয়স এ বড় মেয়েই পছন্দ সব সময়। তাই ও বেলার প্রেমে খুব সহজেই পড়ে যায়। যদিও সত্যি বলতে কি দাদার আমার বা মায়ের সাথে তখন যথেষ্ট শারীরিক সম্পর্ক ছিল তবে সেটা আমার যেমন আমার বাবার সাথে ছিল বা মায়ের নিজের শ্বশুরের সাথে সেরকম ঘনিষ্ঠ নয়। মাঝে মাঝে আমি দাদার সাথে রাত্রে শুতাম বা কখনও মা দাদার বাড়া চুষে দিত। তবে বেশির ভাগ দিন ই দাদা কে নিজের ঘরে একা শুতে হত আর পাশের ঘর থেকে আমার আর বাবার সঙ্গম ধ্বনি আর পাশের ঘর থেকে দাদুর আর মেয়ের। সকাল বেলা আবার ঠিক উল্টো দাদুর ঘরে আমি আর মা তার নিজের স্বামীর ঘরে। তবে দাদা চাইলে দাদার ও বাড়ার সুখ দিতাম আমি আর মা। তবে সেটা আমাদের গুদ খালি হলে। বেলা ঘরে থাকার জন্য আমরা একটু সাবধানেই থাকতাম পাঁচ জনে। তবে সে আর কাঁহাতক? বেলা সহজেই সব ধরে ফেলেছিল আমাদের লীলা খেলা। আর পড়ে বলেছিল সেটা আমাদের। কিন্তু কি ভাবে আমার দাদাকে নিজের শরীরের মায়া তে কাবু করেছিল সেটা আমি পড়ে দাদার মুখেই শুনেছিলাম।
আমি আর মা সেদিন পুজা দিতে গেছিলাম সকালে। তাই বাড়িতে কেউ ছিল না। দাদু গেছিল এক বন্ধুর বাড়ি আর বাবা গেছিল অফিস এ। বাড়ি পুরো ফাঁকা ছিল। আমার দাদার সেদিন কি কারনে যেন ছুটি নিয়েছিল তাই বাড়িতে ঘুমছিল বেলা পর্যন্ত। সেই সুযোগ টা ভাল ভাবেই কাজে লেগেছিল। তখন ঘড়িতে প্রায় সকাল ৯ টা বাজে। আমার দাদা পাশবালিশ জড়িয়ে তখন শুয়ে আছে। বেলা একটা স্লিভ লেস ব্লাউজ পড়ে দাদকে ডাকতে আসে ঘরে। দাদা আধো আধো করে তাকিয়ে দেখে বেলা ওর দিকে তাকিয়ে আছে। পরনে হলুদ রঙের হাত কাটা ব্লাউজ। গায়ে হালকা লালের ওপর ফুল ফুল ছোপ দেওয়া একটা শাড়ি যেটা প্রায় গায়ে থেকে নেমে এসেছে আর তাতে ওর বুকের অনেকটা বেড়িয়ে এসছে। সকালে ঘুম থেকে উঠেই এই দৃশ্য দেখে দাদার তো ঘুম ছুটে যাওয়ার যোগার পুরো! ওর মনে হছে যেন ও স্বপ্ন দেখছে কোন। বেলার গায়ে তখন হালকা ঘাম যেটা ওকে আরও সুন্দর করে তুলেছে।সকালের রোদ এসে ওর ঘাড়ে পড়ে চিকচিক করছে। ওর ঠোঁট টা হালকা খোলা যেন আহ্বান জানাচ্ছে কোন ভাবে। ওর মায়াবি দুটো চোখে কামনার চাউনি। দাদা কিছুক্ষণ নিশপলক চোখে বেলার দিকে তাকিয়ে থাকে। দাদ জিজ্ঞেস করে- ‘মা বোন কোথায়?’
বেলা- ‘ওরা সব পুজা দিতে গেছে। বাড়িতে আর কেউ নেই। চা করে দেব?খাবে?অনেক বেলা যে হল’ বলে হালকা একটা হাসি দিল।
দাদা- ‘বাবা দাদু ওরাও নেই?’
বেলা- ‘নাহ কেউ নেই। তোমার বাবা গেছে অফিস আর দাদু গেছে এক বন্ধুর বাড়ি। বউদি বলে গেছে তোমার যত্ন নিতে ভাল ভাবে যতক্ষণ উনি না আসেন। উনি বলে গেছেন সকালে বাড়ি থাকলে তুমি অনেক আবদার কর’ বলে ঠোঁট কামড়ে হাসতে থাকে। আসলে দাদা বাড়ি থাকলে ঘুম থেকে উঠেই প্রথমে মায়ের বুক নিয়ে হামলে পড়ে নয়ত আমার গুদ নিয়ে। বেলার এসব জানার কথা নয়। আর মা কোন ভাবেই কোন যত্নের কথা বলেনি। কিন্তু বেলা সব জানে আড়াল থেকে দেখে।
দাদা থতমত খেয়ে যায় এই কথা শুনে কিন্তু নিজেকে সামলে নিয়ে বুঝে যায় বেলার মাগিপনা। একটু হাসে দাদা। বলে- ‘যত্ন নিতে বলে গেছে বুঝি? তা কি ভাবে যত্ন নেবে তুমি?’
বেলা- ‘যে ভাবে তুমি বলবে’ বলে বেলা একটু আরও কাছে এসে দারায় দাদার। দাদার বিছানা থেকে একটু দুরেই। যাতে ইছে করলেই দাদা বেলার মসৃণ হালকা মেধ যুক্ত কোমর ধরতে পারে। শুধু তাই নয় বেলা একটু ঝুঁকেও দাড়ায় নিজের শাড়ির আঁচল বুকের মাঝখানে দিয়ে নিয়ে গিয়ে। দাদা ইঙ্গিত বুঝতে পেড়ে ওর নরম নিটোল কমনীয় বুক টা কে হালকা ভাবে টিপে দিয়ে বলে- ‘চা কর। দুধ দিয়ে করবে’ বলে হাসতে থাকে।
বেলা- ‘অসভ্য একটা’ বলে বেলা মুচকি হেসে পোঁদ দুলিয়ে দিয়ে চলে যায় ঘর থেকে।দাদা পিছন থেকে ওর অমন সুন্দর পাছা দোলানো দেখতে থাকে।
দাদা বিছনা থেকে উঠে পড়ে ফ্রেশ হতে যায়। দাত মাজতে মাজতে বাথরুম থেকে বেলার চা করা দেখতে থাকে। বেলা মাঝে মাঝে চা করার ফাঁকে উকি দিয়ে দেখতে থাকে। আর যতবারই বেলার সাথে চোখাচুখি হয় ততবার ই দুজনে মুচকি হাসতে থাকে যেন কিছুর অপেক্ষাতে। দাদার দাত মাজা হয়ে গেলে দাদা বাথরুম এ গিয়ে প্রাতঃক্রিয়া সেরে নায়।
ফিরে দেখে বেলা টেবিল এর ধারে মাটিতে উবু হয়ে বসে আছে। ওই শ্রেণীর লোকেরা ওই ভাবেই বসে সাধারনত পায়খানার মত করে। বেলা ওই ভাবে বসে না যদিও তবে আজ বসেছে। যার ফলে ওর বুক দুটো ওর হাঁটুর সাথে লেগে ভাল মত উপর দিয়ে উপচে বেড়িয়ে আসছে। বেলা সেটা লক্ষ্য করলেও ঠিক করে বসছে না একবার ও। ওই ভাবেই থেকেই বলল- ‘তোমার চা হয়ে গেছে খেয়ে নাও’
দাদা চা খাবে কি দাদা তো বুকের খাজ দেখতে ব্যাস্ত তখন। বুকের খাঁজের মাঝে একটু ঘাম ও রয়েছে। বুক গুলো বেশি ভারি না আবার ছোট ও না। মাপে মাপ। টিপেও সুখ। চুষে কামড়েও সুখ। দেখেও সুখ। দাদা আপন মনে বাথরুম এর সামনে দাড়িয়ে সেই শোভা দেখছিল। সম্বিত ফিরে পেল যখন আবার বেলা ডাক দিল- ‘ কিগো শুধু দেখবে না খাবে?’বলে হাসতে লাগল একটু।
দাদা- ‘কি খাব?’
বেলা-‘ চা আবার কি? তুমি কি ভাবলে?’
দাদা- ‘না কিছুনা’
বলে দাদা চেয়ার এ বসল। আর তাতে বেলা বুকের শোভা আরও ভাল করে দেখতে পাচ্ছিল। দাদা কোনোরকমে নিজেকে সামলে চা এর দিকে তাকিয়ে দেখল চা লিকার চা । দাদা অবাক হয়ে জিজ্ঞেস করল- ‘দুধ দাওনি কেন?’
বেলা-‘ ইছে করে দিনি। ভাবলাম কোন দুধ খাবে?’
বলে আর একটু ঝুঁকে গেল। তাতে দিনের আলো ওর শ্যামলা অথচ আকর্ষণীও বুকের ভেতর টা আরও দেখা গেল।ঘামে ভিজে গেছে ব্লাউজ টা তাই বৃন্ত টা আরও স্পষ্ট ভীষণ ভাবে। দাদা থতমত খেয়ে একটু বিষম খেয়ে গেল। বেলা সেই দেখে হেসে রান্নাঘর এ গিয়ে দুধ নিয়ে এল বাটি করে।এসে আমার দাদার গা ঘেঁসে দাড়িয়ে ঝুঁকে দুধ ঢালতে লাগল কাপের মধ্যে। দাদা তো নিজের মুখের সামনে ওর বুক দেখে পুরো ভিরমি খাওয়ার যোগার। এমন নয় যে আগে দেখেনি। আমার আর মায়ের সাথে তো সব ই করেছে কিন্তু এই ভাবে ওকে কেউ সিডিউস করেনি একবার ও। দুধ ঢালা হয় গেলে পরিমান মত বেলা সরে গিয়ে আবার উবু হয়ে বসে পড়ে দাদার সামনে। তবে এবার শাড়ি আর একটু উঠিয়ে হাঁটুর উপরে প্রায় থাই এর কাছে। এর ফলে ওর নির্লোম সুন্দর মসৃণ থাই দুটো উন্মুক্ত হয়ে পড়ে। এবার বুকের সাথে ওর গুদ টাও হালকা দেখা যায়। গুদের উপর যে হালকা চুল আছে সেটাও বোঝা যায়। আমার দাদা যদিও গুদে চুল পছন্দ করেনা একদম। আমার গুদ কামানো থাকে। কিন্তু দাদু আর বাবা গুদে চুল পছন্দ করে বলে মা গুদে বেশ ভাল জঙ্গল করে রাখে। তাই দাদা আমার গুদে মুখ দিলেও মায়ের নিচে মুখ দায়নি। বেলার গুদে মায়ের মত চুল না থাকলেও আছে ভালই। তবে সেটা আমার দাদার দেখে বেশ ভালই লাগে। ও হা করে বুকের আর গুদের শোভা নিতে থেকে চা খেতে থাকে। আসতে আসতে ওর বাড়া ফুলে উঠে তাবু হয়ে ওঠে। ও সেটা কনমতেই ঢাকবার চেষ্টা করেনা কারন ও ভাল মতই বুঝে গেছে যে বেলা এখন ওকে নিয়ে খেলছে। আর ও চায় বেলা কে নিয়ে খেলতে। বেলা দাদার তাবু হয়ে থাকা প্যান্ট এর দিকে তাকিয়ে মুচকি হাসি দিতে থাকে।ইতিমদ্ধে চা খাওয়া হয়ে যায় দাদার। ও বেলা কে নিয়ে যেতে বলে চা টা। বেলা উঠে চা টা নিয়ে যাওয়ার সময় ইছে করে চায়ের তলানি টুকু বাড়ার ওপর ফেলে দ্যায়। পুরো বাড়ার মুন্দি তে ফেলে দ্যায়। চা গরম না থাকায় কোন কষ্ট হয় না দাদার। বেলা সেটা দেখে বলে-‘ এ বাবা দেখেছ? এ আমি কি করলাম?’ বলে দাদার ভিজে যাওয়া প্যান্ট এর ওপর দিয়ে দাদার বাড়া টাকে ধরে নায়।দাদা এটার জন্য একে বারেই প্রস্তুত ছিল না। শক্ত বাড়ায় প্যান্ট এর ওপর দিয়েই হাতের নরম ছোঁয়া পেয়ে দাদা সুখে চোখ বন্ধ করে ফেলে। কিন্তু ব্যাস ওই টুকুই। তার পর বেলা চায়ের কাপ টাকে নিয়ে যেতে যেতে বলে- ‘স্নান করে নাও। আমি পাউরুতি গরম করছি। মাখন দিয়ে খাবে তো?’
দাদা শুধু সম্মতি জানায় কোনোভাবে। বেলা সেই দেখে হেসে ফেলে। দাদা কে বলে গরম জল রাখা আছে।
দাদা চুপচাপ বাধ্য ছেলের মত বাথরুম এ চলে যায় স্নান করতে।
স্নান করতে বেশি সময় নায়নি ও। কিছুক্ষণের মধ্যেই হয়ে যায়। কিন্তু বেড়িয়ে যা দৃশ্য ও দেখে তাতে ওর মাথা ঘুরে যাওয়ার জোগাড় হয়। ও দেখে যে যে টেবিল এর সম্পূর্ণ নগ্ন হয়ে শুয়ে আছে বেলা। ওর পাছা পর্যন্ত টেবিল এর উপর। বাকি টুকু নিচে ঝুলছে। ওর বুকের কালো বোঁটার ওপর জ্যাম লাগানো। দুটো বোঁটার ওপর। আর গুদের চুলের ওপর মাখন লাগানো আছে। চারটে সেকা পাউরুতি ওর পেটের ওপর রয়েছে। এমন ভাবে শুয়ে আছে যে যাতে বুক দুটো উঁচিয়ে থাকে আর গুদের ওপর মাখন টা ওর গুদের চুলের ওপর লেপটে আছে। আমার দাদার খাবার তৈরি আছে নারী শরীর এর প্লেট এর মধ্যে দিয়ে। আমার দাদা বাথরুম থেকে বেড়িয়ে এসে এই দৃশ্য দেখে বারমুডা পরতে ভুলে গেল। শুধু তোয়ালে পড়ে দাড়িয়ে রইল প্যান্ট তাবু করে। পাশেই দেখতে পেল বেলার শাড়ি ব্লাউজ সায়া সব পড়ে আছে।
দাদা কে বেলা বলল- ‘ খাবে না?’
দাদা ঝাপিয়ে পড়ল পড়ল পুরো বেলার শরীরের উপর। পাউরুতি গুলো কে সরিয়ে দিল এক ঝটকায় তার পর শুরু করল ওর জিভ দিয়ে চাটা। নাভির ভিতর অব্দি চেটে নিতে থাকল। বেলা শীৎকার করা শুরু করে দিয়েছে। ওর আওয়াজ কমাতে ওর মুখে একটা আঙ্গুল গুজে দিল। আর নাভি চেটে নিতে থাকল। এর পর ও গুদের কাছে নেমে এল। গুদের ওপর মাখন লেপটে আছে পুরো। মাখন আমার দাদার ভীষণ প্রিয় খাবার। সেই মাখন ওর চুলে ভরা গুদে পেয়ে দাদা পাগলের মত চাট তে লাগল। চুলের জন্য ওর একবার ও ঘেন্না লাগল না বরং আরও আনন্দের সাথে চেটে চেটে খেতে লাগল। গুদের চুল সরিয়ে তার ভিতর ক্লিতরিস টাকে জিভ দিয়ে ঠেলে দিতেই বেলা গুঙ্গিয়ে উঠল। ওটা আমার দাদার ভীষণ প্রিয়। নারী শরীরের গোঙ্গানি। ও আরও জোরে মুখে নিয়ে চুষতে লাগল। পুরো মুখ খুলে গুদের উপর থেকে নিচে পাছা পর্যন্ত জিভ দিয়ে ঘোড়াতে লাগল। সুখে বেলা শরীর মোচড়াতে লাগল। এক সময় গুদ ছেড়ে দাদা উঠে এল বুকের ওপর লাগা জ্যাম খেতে।ও তোয়ালে টা ছেড়ে নিয়েছে এর মধ্যে। এর ফলে ওর খাড়া বাড়া টা বেড়িয়ে পড়েছে। বেলা অনেকদিন গুদে বাড়া নায়নি। তাই দাদার বাড়া দেখেই ওর জিভ লকলক করে উঠল পুরো। দাদা সেটা লক্ষ্য করেছে ভাল মতই। কিন্তু ও একটু বেলা কে অপেক্ষা করাতে ছায়। জ্বালাতে চায় ভাল মতই। তাই ও বেলার শরীরের উপর উঠে টেবিল এর উপর গুদের কাছে বাড়া ঘষতে থাকে আর মুখে ওর জ্যাম লাগা বৃন্ত টা কে নিয়ে চুষতে থাকে। এক বার বা দিকে একবার ডান দিকে। যখন যেটা মুখে নিয়ে খায় সেটা পুরোটা মুখে নিয়ে খায় অন্যটা টিপতে থাকে। আর গুদে ক্রমাগত বাড়া ঘষতে থাকে।
বেলা অস্বাভাবিক গরম হয়ে যায় এর জন্য। ও ছট পট করতে থাকে গুদের সামনে থাকা বাড়া টাকে ঢুকিয়ে নেওয়ার। একবার একটু ঢুকে গেলেও দাদা নিচে গুদের গরম টের পেয়ে আবার বার করে নায় সঙ্গে সঙ্গে। এই ভাবে খানিক ক্ষণ চলার পর দাদা বেলার হা করে থাকা ঠোঁটের উপর নিজের ঠোঁট নিয়ে যায়। তবে চুমু খায় না একটুও। শুধু একাবার জিভ টা ঘুরিয়েই উঠে পড়ে ওর শরীর থেকে।
বেলা আমার দাদার বাড়া উদগ্রীব হয়ে ওঠে আরও। তবে এবার ও দাদা ঢোকায় না। ও টেবিল এর পাশে গিয়ে নিজের খাড়া বাড়া টাকে নিয়ে বেলার মুখের ওপর নিয়ে যায় কিন্তু মুখে ঢোকায় না। শুধু মুখের উপর লাল মুন্দি বার করা বাড়া টাকে ঘোরাতে থাকে আর এক হাতে ভেজা গুদে আঙ্গুল ঢুকিয়ে অঙ্গুলি করতে থাকে। যত বার বেলা মুখ উঁচিয়ে বাড়া টাকে কামরাতে চায় তত দাদা সরিয়ে নায়। শেষ পর্যন্ত বেলা বুদ্ধি করে জিভ বার করে দাদার বাড়া টাকে চেটে দ্যায়। বেলার যেন অজানা খেলা তে জয়ী হয়। দাদা মুচকি হেসে বেলার মুখের কাছে থেকে সরে এসে গুদে বাড়া সেট করে। প্রথমে আসতে করে ঢোকায়। গুদের ভিতর টা ভীষণ গরম। নরম চামড়া হালকা ভাবে দাদার বাড়া কে ছুঁয়ে যায়। দাদা আর বেলা চোখ বন্ধ করে নায় আরামে। প্রথমে আসতে আসতে করে ঢুকিয়ে বার করে নায়। তার পর ও সেই ভাবে এক ভাবে। কিছুক্ষণ আসতে আসতে এই ভাবে করার পর যখন গুদের মধ্যে পুরো বাড়া সহজেই ঢুকতে বেরতে পারছে তখন বেলা দাদা কে নিজের বুকের ওপর টেনে নিয়ে বলে-‘ আরও জোরে কর দাদা বাবু’
এটা শোনার পর দাদার মনে আর শরীরে জোর বেরে যায় আরও। এতখন ও একটা ঘোরের মধ্যে ছিল এখন এই কথা টা শোনার পর ওর কামনা আরও বেরে যায় নিষিদ্ধ কিছুর টানে। ও এবার জোরে জোরে মন্থন শুরু করে। প্রতি থাপে গুদের মধ্যে আমুলে বিদ্ধ করে নিজের বাড়া আর মুখে কালো নরম বোঁটা চুষতে থাকে।
ঘর ভোরে উঠতে থাকে শীৎকার আর টেবিল নড়ার এক টানা আওয়াজ এর মধ্যে।


৩।
‘উমমম......বাবা ছাড়ুন অনেক বেলা হয়ে গেছে যে...’
‘নাহ আর একটু দুদু খাব তারপর...’
‘সেই সকাল থেকে তো খাচ্ছেন আপনি...রোজ খান তবু ও আপনার সাধ মেটে না...আহ আসতে আসতে খান...আহ আহ ওই ভাবে বোঁটা কামড়াবেন না...উমমম আরও জোরে চুষুন ওহ আহ আহ!’
‘আমি জানি মাগী তুই আমার আদর খুব ভালবাসিস...তাই তো সারাক্ষণ আমার বাড়া গুদে নিয়ে বসে থেকেও তোর আঁশ মেটে নাহ! এই নে আরও জোরে কামড়ে নেব তোর বোঁটা আমি জানি তুই অত্যাচার পছন্দ করিস...’
‘আহ আসতে ওই ভাবে না... উম্মম্ম শয়তান লোক একটা আরও জোরে কামড়া আমার বোঁটা কে...উফফ খুব ভাল লাগে না নিজের পুত্র বধুর দুধ কামরাতে?’
‘পুত্র বধু? তোর বর কদিন চুদেছে ঢ্যামনা মাগী? আমি ই তো চুদই বেশি। তুই আমার সম্পত্তি আগে।
‘আহ আআহ হুম হুম আমি আপনার দাসি আপনার বাড়ার দাসি এবার আমায় একটু চুদে দিন নাহলে থাকতে পারছিনা যে উম উম উম...’
‘ চুপ কর ছেনাল মাগী এখন চুদব না তোকে তোর ছেলে আজ সকালে প্রথম চুদবে তকে...কাল বলে গেছে আমায় যখন তোর মেয়ে কে দিয়ে পোঁদ চাটাচ্ছিলাম...’
‘উম উম ও কোথায় এখন? ও তো নিশ্চয় ওই বেলা মাগির গুদে মুখ দিয়ে পড়ে আছে...আহ বাবা আরও জোরে চাটুন...’
‘সে যেখানেই থাকুক আমার নাতি আবদার করে গেছে আমার কাছে যে সে আজ সকালে প্রথমে মায়ের গুদ চুদবে তার পর অন্য কারুর... আমি না করতে পারি বল?’
‘হুম হুম আহ আহ! বাবা গুদে খুব রস আসছে একটু চুষে দিন না!’
‘উঠে বস মাগী নিজের শ্বশুরের মুখে...’
ওদিকে অন্য ঘরে...
‘ উফফ বীণা রে এই বয়স এই কি গতর করেছিস রে নিজের... তোর মায়ের মত বয়স এ কি করবি তুই...উম্ম উম্ম... মাই গুলো দেখ মনে হয় ছিরে খেয়ে ফেলি পুরো...’
‘খাও না বাবা যত খুশি খাও...সব তোমার জন্যই তো... আহ আরও জোরে খাও আমার বুক দুটো কে...’
‘খাচ্ছি তো মা...উম উম তোর মত মেয়ে যেন সবার হয়...আহ উফফ উম উম...’
‘আহ বাবা লাগছে সত্যি ছিরে ফেলবে নাকি বুক দুটো কে? তাহলে কিন্তু দাদু আর দাদা খুব রাগ করবে?’
‘ আহ ছেনাল মাগী ওরা রাগ করবে আর তুই?’
‘উম উম আমি কেন রাগ করব... তুমি বুকে কামড়ে দাগ করে দিলে আমার ভীষণ ভাল লাগে...ভালবাসার দাগ যে...’
‘তাহলে আরও জোরে কামড়াই মামনি? উম উম?...’
‘হুমমম... আহ আহ! বাবা?...’
‘বল মা...উম উম উম...’
‘আমি দাদার ঘরে যাব একটু... আহ আহ!’
‘কেন রে মাগী? আমার চাটন ভাল লাগছে না?’
‘নাহ নাহ টা না আহ আহ! আসতে আসতে... আসলে আজ রবিবার তো তাই দাদাই আজ আমার মায়ের গুদ প্রথমে চোদে সকালে... তুমি জানো তো আহ আহ!’
‘উম উম মনে আছে... একটু গুদ টা খেয়েনি আগে তোর তারপর কেমন?’
‘চাট না যত খুশি খাও... উফ বাবা আমার তো মনে হয় গুদে সারাক্ষণ কেউ মুখ দিয়ে বসে থাকুক আমার... আহ আমার তো চোদার চেয়েও চাট টে আর চাটাতে বেশি ভাল লাগে... উম উম ওভাবে গুদ খেয়ো না আহ আহ আমার সব রস বেড়িয়ে যাবে যে বাবা! আহ আহ আহ! উম উম ...’
‘ বেরক না সব খেয়ে নেব আমি তোর রস একটুও বাইরে পরবে না...উম উম কি মধু যে আছে রে তোর গুদে মামনি... আহ আহ মনে হয় সারখন এই খানে বসে থাকি শুধু আর চেটে যাই...’
‘ধ্যাত উম অসভ্য বাবা আমার... তুমি আর দাদু এত আমার গুদ খেতে ভালোবাসো না কি বল্ব...উম উম মনে হয় আমার শরীরে আর কোন যায়গা নেই চেটে খাবার জন্য... আহ আহ! আরও জোরে চাট আহ আহ!’
‘উম উম হুম হুম বাবার থেকেই তো এই ধাত পেয়েছি আমি...’
‘ও তাই বুঝি ? দাদা তো আমার পোঁদ খেতে বেশি ভালবাসে। আমার পোঁদের চামড়ায় দাগ ও আছে ওর দাঁতের...’
‘তোর দাদা আসলে তোর কাকুর ছেলে।ও আমার ছেলে নয়... এটা কেউ জানে না...উম উম তবে তোর মাগী মা জানে...আহ আহ! তুই যখন ছোট ছিলিস যখন তোর গুদে রস হত না তখন তোর কাকু আমাদের সাথে থাকত... তুই তো তোর দাদার পড়ে এসছিস দু বছর বাদ... তোর আসার আগে থেকেই তোর কাকু ওর বউদির গুদে বাড়া ঢুকিয়ে বসে থাকত সারাখন। তোর মা তো বেশ্যা জানিস ই। ওর গুদে সারাক্ষণ বাড়া চাই একটা। তা সে যার ই হোক। আমি তখন সময় দিতে পারতাম না অত তোর মাকে। তোর দাদু র কাকু দিত সময় তখন... উম উম তোর কাকু খুব পোঁদ চাট টে ভালবাসে... তোর মায়ের পোঁদে ও তোর কাকুর কামড়ের দাগ আছে... তোর গুদে করে দেব নাকি আমি দাগ আহ আহ!...’
‘ হম হম করে দাও... আহ এটা জানতাম না আমি যে দাদা তোমার ছেলে নয় আহ!’
‘ছেনাল মাগী কাউকে বলিস না যেন’
‘আহ না বাবা কাউকে বলব না...উম উম’
‘বাহ মাগী এই তো ভাল মেয়ে যা আর চাটব না... যা তোর এখন অনেক কাজ... দাদুর পোঁদ চাটা দাদু কে দুদু আর গুদ খাওয়ানো... তার পর আবার দাদা কে দিয়ে পোঁদ আর গুদ মারান...আমি ভাবি তুই এই বয়স থেকেই এত বেশ্যা তোর মায়ের বয়স হলে কি করবি... নাহ তোকে আগে বিয়ে দিতে হবে...’
‘উম উম না বাবা আমি তোমাদের ছেড়ে কোথাও যাব না... আমার তোমার তোমাদের বাড়ার চোদন না খেলে ঘুম আসবেনা যে...’
‘ঠিকাছে ঠিকাছে কোথাও যেতে হবেনা তোকে... আমদের বাড়ার দাসি হয়ে থাকবি তুই’
‘উম উম আমার ভাল বাবা মুয়া’
‘উম উম যা দাদু ওয়েট করছে’


৫।
দাদুর ঘরে...
‘উম উম বউমা তোমার গুদের রস এত মিষ্টি না কি বলব মনে হয় সারাক্ষণ শুধু গুদেই মুখ দিয়ে থাকি... উম উম...’
‘সকাল থেকে দুবার জল খসিয়েছি আমি আর তার সব টা খেয়েছেন আপনি...ঘুম থেকে উঠে দুদু আর এখন গুদ নিয়ে পড়েছেন...কি শুরু করেছেন টা কি...উম উম আসতে আহ ওই ভাবে কামড়াবেন না গুদে লাগে উম উম...’
‘চুপ কর মাগী আমাকে চাটতে দে ভাল করে আহ যত খাই আমার আশ মেটে না উম উম...’
‘ও বাবা অনেক তো চুষেছেন উম উম একটু চুদে দিন না আমায়... আমি আর যে পারছিনা...উম’
‘চুপ করতো বউমা তুমি তো জানো একবার তো বললাম আমি তোমায় এখন তোমায় প্রথমে ছেলে চুদবে তার পর অন্য কেউ...’
‘তাহলে আমায় ছারছেন না কেন... অনেক তো চুষেছেন উম উম আহ বাবা ওই ভাবে না আমার আবার জল বেড়িয়ে যাবে তাহলে... উম উম আমি সাত সকালেই ক্লান্ত হয়ে পড়ব যে তাহলে...আহ আহ বাবা আপনি যে কি করেন না সারা সপ্তাহ ধরে গুদে মুখ দিয়ে থাকেন যখনই পারেন আজ রবিবার তাও ছাড়ছেন না আমায়...উম উম আহ আহ!...উম শয়তান বুড়ো একটা ...আহ আহ বাবা উম উম চাটুন ছিরে ফেলুন গুদের চামড়া তাকে...উফ উফ আহ আমার আবার বেরোবে আহ আহ...’
‘ দে মাগী আবার জল ছাড় তোর শ্বশুর এর মুখে আহ! আহ! আগে তোর মেয়ে টা আসুক তার পর তোকে ছেড়ে দেব রে মাগী আহ! কি মিষ্টি রস রে তোর...’
‘ আহ আহ বীণা রে আয় এদিকে রে আহ আহ তোর দাদু নাহলে আমায় ছাড়বেনা রে... আহ আহ উম’
‘আমি এসে গেছি দাদু... আমার সোনা ’
‘ এই তো আমার সোনা মাগী নাতনি এসছে... তা এতক্ষণ পর দাদুর কথা মনে পড়ল তোর?’
‘কি করব বল দাদু বাবা আজ ছুটি বলে আমার বুক নিয়ে খেলা করতেই ব্যাস্ত হয়ে পড়েছিল আর ছাড়ছিলই না।
‘তোর বাবার ই কি দোষ বল মা সারা সপ্তাহ খাটা খাটনির পর একদিন একটু সময় পায় তাই মেয়ের বুক নিয়ে পরেছে...ওর কষ্ট টা আমি বুঝি...আয় মা আমার বাড়ার কাছে বস তো একটু চেটে দে আমার বাড়া টা...’
‘এই তো আসছি দাদু...’
‘তুমি এবার যাও বউমা তোমার ছেলের কাছে...’
‘অমনি না অমনি যেই নাতনি কে পেলেন অমনি আমাকে জাও...আর কখনও আসুন আমার গুদে মুখ দিতে আর দিতে দেব না...’
‘আহ বউমা রাগ কর কেন তুমি তো যাবে যাবে ছাড়ুন ছাড়ুন বলছিলে আগে তাই তো যেতে বললাম... তুমি বল কি চাও আমায়...’
‘আমার আপনার বাড়া চুষতে ইচ্ছে করছে ভীষণ...’
‘ওহ এই ব্যাপার তা আগে বললেই পারতে রাগ করার কি আছে...’
‘উম রাগ করব না আপনি তো নাতনি কে দিয়ে দিলেন বাড়া চাটতে...’
‘উম উম মা রাগ কর কেন এই নাও আসো বাড়া চোষ দাদুর আমি বরং দাদুর পোঁদ তা চাটি ...দাদু পা তা উঁচু কর তো একটু...’
‘না মা বাড়া আর পোঁদে একসাথে চাটলে আমার হালত টাইট হয়ে যাবে পুরো... তোর মা বরং বাড়া চাটুক তুই আয় তোর বুক টা দে আমি তাই চুষি ভাল ভাবে...’
‘তুমি যা বলবে দাদু... আসো মা এদিকে আসো...’
‘ হুম আয় তুই তোর দাদুর মুখে আমি নিচে যাই...’
কিছুখন বাদ...
‘আহ বউমা তুমি খুব ভাল চোষ তোমার মেয়ে অত পারে না... আহ!’
‘উম উম এই ভাবে বললে তো দাদু আর দেখ কখনও তোমার বাড়া মুখে নেব না...’
‘আহ আমার সোনা নাতনি রাগ করেনা মামনি আমি তো মজা করছিলাম আহ! আহ বউমা আসতে আসতে আমার বেড়িয়ে যাবে যে...’
‘উম উম আমি আপনার বীর্য না খেয়ে ছেলের বাড়া গুদে নেব না বাবা... আপনি আমার তিনবার জল খসিয়ে দিয়েছেন আমি তো একবার খসাবই...’
‘পারবেনা বউমা আজ আমি ওষুধ খেয়ে নিয়েছি আজ আমি অনেখন ধরে রাখতে পারব...’
‘উম উম সে আপনি যতই ওষুধ খান আমি আপনার মাল খাবই উম উম...’
‘উম বউমা আহ ওই ভাবেই চোষ বিচি দুটো কে...’
‘আহ দাদু ওই ভাবে কামড়িও না বোঁটা টা কে...তুমি আর বাবা দুজন ই বুক আমার বুক দেখলে মাথার ঠিক রাখতে পার না যেন উম উম আসতে আহ!’
‘কি করব বল মা এ বাড়িতে তোর মা বা ওই বেলার দুজনের ই বড় বুক... তোর ই একটু ছোট আছে।তাই লোভ লাগে বেশি...’
‘ইশ উম তবে বেশি দিন থাকবেনা যে ভাবে তুমি আর বাবা শুরু করেছ আহ আহ! আসতে খাও উম উম’
‘উম উম উফ মামনি উফ তোর বুক টা আহ বউমা আমায় একটু ছাড় আমি একটু বাথরুম এ যাব...’
‘উম উম টা ছাড়ার কি আছে আমার মুখেই করে দিন না...’
‘না মা সড়ে যাও তুমি একা না আমিও খাব দাদুর মুত...’
‘উম উম উফ ছেনাল মাগী গুলো রে...নে খা যত পারিস...’
‘উম বাবা দিন আমার মুখে মুতে...উম কি গরম আহ! উম!’
‘উম উম দাদু আহ আমাকেও দাও এদিকে আহ হম উম উম এদিকে একটু আহ আহ!’
‘বাবা আমাকেও দিন না আর একটু আহ আহ! কি স্বাদ আহ উম উম!...’
‘নে আমার হয়ে গেছে নে এবার দুটো তে মিলে চুষে দে একটু... আয় মা আমার পোঁদ টা তে চেটে দে... বউমা নাও আমার বিচি দুটো চোষ ভাল করে...’
‘আছা বাবা দিচ্ছি... উম উম’
‘দাড়াও দাদু আসছি তোমার পিছনে...’

৬।
ওদিকে দাদার ঘরে...
‘অক অক আসতে আসতে আহ অক আসতে দাদাবাবু...’
‘চোষ মাগী চোষ আমার বাড়া খা...’
‘অক আসতে আহ আহ এ তো চুষছি তো... আহ আহ !’
‘আরও জোরে চোষ মাগি...উম উম বেলা রে তুই বড় ভাল করে চুষি রে...উম তোর ওপর খুব অত্যাচার করি না রে?’
‘উম উম টা একটু করেন বটে... তবে আমার ভাল লাগে... পুরুষ মানুষ চোদার সময় গায়ের জোর না দেখালে সে আবার পুরুষ মানুষ কি! আহ আহ আমার আপনার অত্যাচার খুব ভাল লাগে আহ আহ!’
‘উম তাই জন্যই তো তোকে এত ভালবাসি রে মাগী রে আহ ওই ভাবে বিচি চুষিস না সব বেড়িয়ে যাবে আমার আহ আহ!’
‘আমার আপনার বিচি চুষতে খুব ভাল লাগে দাদাবাবু...উম আপনার বিচিতে কি সুন্দর একটা বোটকা গন্ধ বেরোয় আহ আহ! আমার খুব ভাল লাগে উম উম!’
‘উফ মাগী তুই একটা... উম আয় আমার উপর আয় তোর গুদ টা চাটি একটু দে না ৬৯ পসিসান এ আয়! তোর গুদ টা খেতে ইছে করছে বড় উম...’
‘উম যাও যাও এর পর যখন ই তোমার বোন আর মা থাকুরুন আসবে অমনি তুমি আমায় ভুলে যাবে...উম না দেব না তোমায় গুদ খেতে যাও ...উম উম আহ!’
‘রাগ করেনা বেলা তুমি আমার ডাল ভাত এর মত যে... তোমায় তো আমি রোজ খাই খাব কিন্তু মা দিদিকে সব সময় করি না খাই না... মাঝে মাঝে একটু এই র কি! উম্ উম এইবার আসো আমার মুখের ওপর একটু...’
‘এই নাও খাও আমার গুদ... আহ আহ!’
‘ওহ বেলা আমি তোমার এই গুদ পাগল একেবারে... আহ আহ!’
‘উম উম দাদাবাবু খাও না যত খুশি খাও আরও জোরে চুষে খাও...আহ আহ’
‘ আহ আহ বেলা ওই ভাবে কামড়াস না বাড়ার ওপর...’
‘গুদের ভিতর বড্ড জলছে গো অনেক ক্ষণ তো চাটা চাটি হল এবার থাপাও না জোরে জরে...চোদ না...উম উম...’
ক্রিং ক্রিং...
দাদাবাবু তোমার ফোন বাজছে গো...
‘বাজতে দে আমি এখন ধরব না কারুর ফোন আমি শুধু চাটব আর চুদব... এই আমার বাড়ার উপর উঠে বস এবার থাপাব এবার...’
‘এই তো সোনা আমার...উম উম...’
থাপ থাপ...উম উম আহ আহ আহ আহ উম উম
‘আরও জোরে দাদা বাবু আরও জোরে...’
‘উম উম তোকে ছিরে খেতে ফেলছে বেলা...’
‘দাও তোমার হাত দাও আমার মাই তে দাও... টেপ টেপ আরও জোরে উম উম আহ!’
‘ উম কি তোর চুদে আর টিপে কি আরাম রে বেলা ওহ ওহ!’
‘ উম উম আহ! আরও জোরে চোদ আমায়... আহ উম উম...’
‘ আহ বেলা আমার বেরোবে আহ!...’
‘মুখে ফেলুন দাদা বাবু খাব আমি...’
‘এ নে মাগী উম আহ আহ!...’


৭।
‘উম উম দাদা বাবু...’
‘কি?’
‘কতখন ধরে দুধ নিয়ে খেলা করছেন তো! ছাড়ুন না! ইসস লাল করে দিয়েছেন পুরো! উম উম’
‘দাড়া মাগী আমার মা বোন কে আসতে তো দে!’
‘আহ! ওরা এসে পড়বে... আপনি ছাড়ুন আমায়!’
‘দাদা আমি এসে গেছি রে! সরি রে আসলে দাদু আমাকে আর মাকে একসাথে পেয়ে ছাড়ছিলই না একদম!’
‘মা কোথায় রে?’
‘এই তো রে এসে গেছি আমি’
‘আসো গো... তোমাদের দুজনের জন্য কতক্ষণ ধরে অপেক্ষা করছি...’
‘ হম আসুন বৌদি মণি আপনি আর বনু আসছেন না বলে দাদাবাবু এতখন ধরে দেখুন আমার দুদু দুটোর কামড়ে কি অবস্থা না করেছে!ভীষণ দুষ্টু... উম উম’
‘ কি করবে বল সব গুন ওর মা বাবা আর দাদুর কাছে থেকেই পেয়েছে যে... দেখ না ওর দাদু আমার গুদে মুখ দিয়ে বসে থাকে...আর আমার মেয়ে কে দেখেছ তো কিরকম সারাক্ষণ দাদু বাবার দাদার চোদন খাবে বলে বসে থাকে!...’
‘আর তুমি কি মা? তোমার যেন চোদন এর কোন সখ নেই!’
‘আহা আমার আছে বলেই তো তুই এরকম হয়েছিস!’
‘হয়েছে হয়েছে তোমরা এখন অনেক বকেছ আসো আমার কাছে আসো তো এখন... যাও বেলা এখন’
‘ হম হম তুমি যাও বেলা এখন ওর বাবা আর দাদু একসাথে অপেক্ষা করছে...আগে সকালের খাবার করবে তার পর চোদা দেবে...’
‘বৌদি মণি ওরা কি সকালে একবার আমায় না চুদে ছাড়বে?’
‘ছাড়তে হবে নাহলে যে হবেনা!’
‘ঠিকাছে তবে আমি যাই তারাতারি’
‘হুম তুমি আসো’
একটু পর...
‘উফ আসতে কামড়া না রে শয়তান...’
‘উম উম কি করব বল মা তোমার গুদ দেখলে মাথার ঠিক থাকেনা... আহ! উম উম...’
‘উম আগে তো মুখ দিতেই চাইতিস না বলতিস তোমার গুদে চুল মুখ দেব না...এখন তুই তোর দাদুর মত আমার দাদুর গুদ পাগল হয়ে গেছিস...’
‘কি করব বল মা সব ওই বেলার জন্য... ওর হালকা চুলে ভরা গুদ চোষার পর থেকে এখন গুদে চুল না থাকলে আবার মুখ দিতে ইছহে করে না!
‘হুম হুম ওই জন্য দাদা এখন আর আমার গুদে মুখ দিতে চায় না বুঝেছ মা?’
‘হুম হুম বুঝেছি... আহ আসতে উম...’
‘বনু তুই ভাল চুষিস রে ধন... কথা থেকে এত শিখলি রে এত ছোট বয়স এ? ‘
‘উম উম কোথা থেকে আবার? দাদু আর বাবা মিলিয়ে চুষিয়ে চুষিয়ে আমায় পুরো এক্সপার্ট করে দিয়েছে! আহ দাদা তোর ধন চুষতে ভীষণ ভাল লাগে...’
‘চোষ চোষ না যত খুশি চোষ সারাদিন ধরে চোষ!’
‘এই পাগল খাবি না নাকি কিছু... নটা তো বাজতে যায়... মুখ ও ধুসনি... আর কত চুষবি উম উম?’
‘ আহ মুখ ধুয়ে দাও না আমার তুমি তোমার হিসু দিয়ে... উম কিগ মা দেবেনা?’
‘ইস তুই তোর দাদুর মত নুংরা হয়েছিস!... আছা ঠিকাছে তাই হবে এখন তো ছাড় আমায়!...’
‘না না চল তুমি আগে বাথরুম এ চল তার পর... উম উম বনু ছাড় আমার বাড়া টাকে একটু...’
‘হুম হুম...’


৮।
‘সসসস ...... ইসসসস তুই না কি যেন পাগল একটা? মায়ের পেচ্ছাপ দিয়ে মুখ ধুতে ভাল লাগছে বুঝি এই সকালে’
‘উম উম মা চুপ কর তো! আমার খুব ভাল লাগছে! আহ এই নুংরামি তে যে কি সুখ যে করেনা সে জানেনা!’
‘উম উম তুই জানলি কি করে শয়তান ...আহ আমার শেষ হয়ে এল তো পেচ্ছাপ...আর কত গুদ চুষবি রে আমার আহ!’
‘আরও খাব... উম উম’
‘তোর মুখ ধোয়া হয়েছে তো অসভ্য উম?’
‘হম হম হয়ে গেছে তবে ভেবনা তাতে তোমার ছুটি হবে একটুও?’
‘কেন রে হতভাগা বোন টা কে গিয়ে চোদ না রে!... ও তো তোর জন্য বিছানায় গুদ কেলিয়ে দিয়ে পড়ে আছে... শুধু আমাকেই কেন রে?’
‘কে বলছে যে ওকে চুদব না মা... ও একটু রেস্ট নিক... সকাল থেকে বাবা দাদু মিলে চুদে ওর গুদ ব্যাথা করে দিয়েছে...তাই... এরপর তোমায় আর ওকে একসাথে চুদব...’
‘আহ আহ হারামজাদা আহ... সকালে প্রথমে তোর দাদু এখন তুই... উফফ আমার কি সুখ... সারাক্ষণ আমার গুদে কেউ মুখ দিয়ে আছে আহ... উম উম...’
‘উম উম... চল বিছনায় চল তুমি...’
‘চল চল আসতে ঘরে যেতে যেতে পোঁদ টেপা চাই... উফ আসতে টেপ না...’
‘কি করব বল মা তোমার গুদ পোঁদ দুদু কোন কিছু দেখলেই যে মাথা ঠিক রাখা যায় না একদম... মনে হয় টিপেই যাই খালি! আহ... উম উম...’
‘থাক থাক অনেক প্রশংসা করেছ তুমি বাপু... এখন এসে চোদ আমায়... আহ আহ সেই গুদে কখন তোর দাদু গুদ থেকে বাড়া বার করেছে উফফ... তার পর থেকে শুধু চেটেই যাচিস... চুদছিস না... এ বার আমার গুদে তারাতারি তোর লেওরা টা ঢুকিয়ে শান্ত কর আমায়... আমি আর পারছিনা...’
‘এই নাও মা... তোমার খানকি গুদ দিয়ে চেপে ধর আমার বাড়া টা কে আহ!’
‘উম উম আহ আহ!...’
‘এই দাদা আমায় চুদবি না না কি?’
‘হবে হবে সব হবে... দাড়া না...এই মাগী টা কে থাপাই...’
‘আহ হা তুই যখন আমায় মাগী বলিস তখন আমার খুব ভাল লাগে জানিস...উম উম... আহ আরও জোরে থাপা... আহ আহ!...’
‘উম উম এই তো মা...’
আহ আহ থাপ থাপ থাপ...
ওদিকে অন্য ঘরে দাদু আর বাবার সাথে...
‘আহ বেলা তুমি যা এক খান বগল তৈরি করেছ না আহ!’
‘আপনাদের জন্যই তো সব... খান না যত খুশি চাটুন চুষে খান... উম উম...’
‘ আহ বেলা তোমার বগলের মতই তোমার গুদ খানা দেখছি...’
‘আহ আহ! উম উম খান না বড় দাদাবাবু...’
‘উম তোমার গুদের চুলের জন্য আরও তোমায় ভাল লাগে আমার... আহ চেটে কি মজা...’
‘উম উম আপনার ছেলেও যে তাই বলে উফফফ আসতে কামড়ান আহ!...’
‘ওর তো বিশাল ভাগ্য আসলে যে তোমার মত খানদানি মাগী ওর সেবা করে সব সময়...আহ আহ!’
‘ উম উম অক অক অক আহ আসতে আমার মুখ থাপান দাদু... আমারে লাগছে আহ দাদাবাবু আসতে ছুশুন গুদ কে আহ আহ! কি আরাম আহ আহ১’
‘চুপ কর মাগী তোর মত মালের কোন ফুটো বাদ দিতে নেই... সবসময় মুখ গুদ বা পোঁদে কিছু ঢুকিয়ে রাখতে হয়...’
‘আহ আপনারা কত ভালবাসেন আমায়... আহ এই ভাবেই সব সময় আপনাদের দাসী হয়ে থাকব শুধু সকাল বিকেল এই ভাবেই আমায় চুদে যাবেন আহ... আমি আপনাদের বাড়ার গোলাম হয়ে থাকব চিরদিন... উম উম ওহ!’
‘চল বাবা এবার ওকে থাপাই অনেখন তুমি ওর বগল চেটেছ আর ওর মুখ চুদেছ আর ওর গুদ চুষেছি আমি... আমি ওর পোঁদে বাড়া ঢোকাবো আর তুমি গুদে ঢোকাও আহ আহ!...’
‘ঠিকাছে এই মাগী আমার ওপর চরে শুয়ে পর গুদে বাড়া ঢুকিয়ে... ও তোর পোঁদে যাক...’
‘আহ যা বলবেন দাদু...আমি তো আপনাদের দাসি...জে ভাবে খুশি যখন খুশি চুদে খাল করে দিন আমায়...’
‘ চুপ কর তুই শালি... বড্ড বকিস তুই... দে তোর মাই মুখে দে... শুধু শুধু থাপাতে ভাল লাগেনা আমার...’
‘এ নাও দাদু দুদু খাও... আমার... আহ আহ কামড়াও জোরে ছিরে ফেল বোঁটা টা কে...উম উম আহ আহ!... দাদাআআআ আসতে পোঁদে লাগছে যে...’
থাপ থাপ থাপ...
একটু পর...
‘উম উম দস্যি হয়েছিস রে খুব দাদা তুই আহ!’
দাদা মাকে আর আমকে চোদার পর এখন আমরা খাওয়ার টেবিল বসেছি। ওদিকে দাদু বেলা কে চোদার পর অনেক টা ক্লান্ত... তাই ওরা এখন আমার দুধ গুদ আর পোঁদ টিপছে। ওরা মানে আমার দাদু বাবা আমার নিজের দাদা আর দাদুর এক বন্ধু যিনি মাঝে মাঝে রবিবার আমাদের বাড়িতে আসেন।
ওনার নাম বিমল। আমার দাদু বীরেশ্বর এর খুব কাছের বন্ধু তাই তিনি আমার দাদুর এই ছিনাল নাতনির কথা খুব ভাল ভাবেই জানেন। তাই যখন আসেন ভাল ভাবেই চুদে যান আমায়। আমিও না করিনা কোন ভাবে... যতই হোক আমার দাদুর বন্ধু বলে কথা। সেই তিনি আজ এসছেন... এসে আমাকে আমার দাদা আর মায়ের সাথে চোদা চুদি করতে ব্যাস্ত দেখে উনি আমাদের বিরক্ত করতে চাননি। ভেবেছিলেন হয়ত বেলা কে ফাঁকা পেলে ওর পোঁদ মারবেন।তা বেলা কেও যখন দেখলেন সে দাদু আর বাবার মাঝে রয়েছে তখন তিনি বাধ্য হয়ে ডাক দিলেন...
‘ও বীরেশ্বর কোথায় গেলে গো? কেমন আছ? চোদা হলে এস এদিকে’
দাদু চেনা গলা পেয়েছে বুঝেছে তার হারামি বন্ধু টা এসছে... কিন্তু তখন দাদুর মুখে বেলার দুদু আর বাড়া রয়েছে গুদে... সেই সময় তার মধ্যেই দাদু কোনোরকমে বললেন-
‘উম উম বিমল... আসছি রে দাড়া তুই... আর একটু আহ আহ...’
‘হুম হুম ভাল করে চুদে আয় কোন তারা নেই... আজ অনেক ক্ষণ থাকব’
এদিকে আমার দাদা আর মায়ের চোদা শেষ... দাদা আমার গুদে বীর্য ফেলেছে...আর সেই বীর্য আমার মা আমার মা আমার গুদ থেকে চেটে অর্ধেক খেয়েও নিয়েছে... তার পর আমি আর মা মিলে দাদার বাড়া পরিষ্কার করে দিয়েছে... সকাল থেকে এত বার চুদে দাদা একটু ক্লান্ত... ওর আবদার ওর শরীরে ঠিক জোর চলে আসবে বেলার দুদু খেলে... বেলার দুধ হয়না... তবু আমার দাদা নাকি বেলার দুধ চুষে কামড়ে আলাদা শক্তি পায় যেটা ও আমার বা মায়ের কারুর বুক কামড়ে পায়না একদম...তাই ও বিছানায় থেকে যায় বেলা ওর ঘরে আবার যাওয়ার আর আমি আর মা বাইরের ঘরে বেড়িয়ে আসি। আমার গায়ে একটা হাতকাতা লাল ম্যাক্সি পড়ে নিয়েছি। আর মা একটা শুধু নীল শাড়ি পড়েছে কোন ব্লাউজ ছাড়াই। কারন মা জানে ভাল মতই যে ওটা বেশিক্ষণ থাকবেনা... আমার মা ফরসা আর একটু মোটা হওয়ার জন্য অসাধারন লাগছিল...।
বাইরে এসে দেখি বিমল দাদু বসে আছে... একটা সাদা কুর্তা পড়ে আর সাদা পায়জামা পরে...আমি দেখেই দাদুর কোলে উঠে পড়ে দাদুর বাড়ায় নিজের পোঁদ ঘষতে থাকি...
‘উম উম আমার সোনা নাতনি টা কেমন আছে... কতদিন আমার এই কবুতরি দুটোকে দেখিনি...উম উম’
বলে বিমল দাদু আমার দুদু দুটো কে টিপতে থাকে মাক্সির ওপর দিয়ে আমি জানি উনি কত ভালবাসেন আমার পোঁদ আর দুধ কে...
‘আহ দাদু এত আসতে টিপছ কেন গো? ও দুটো তো তোমার জন্যই... জোরে জোরে টেপ না আরও জোরে টেপ... দাও তোমার আর একটা হাত দাও আমার গুদে দাও...’
বলা মাত্রই দাদু পাগলের মত আমার বুক এর একটা নিয়ে চটকাতে থাকেন আর একটা গুদের মধ্যে আঙ্গুল ঢুকিয়ে দ্যান... আমি পুরো কেপে উঠি...
‘আহ মাগী তুই এত গরম হয়ে আছিস কেন রে এখন... এই তো তোর দাদার চোদন খেলি দেখলাম... তাও গুদে এত রস আহ...’
‘উম দাদু কেন তোমার ভাল লাগছেনা বুঝি...আমার গুদের রস... আসলে সবে মাত্র মাসিক শেষ হয়েছে তো তাই আর কি! আর তুমি তো জানই আমার গুদের খিদে কি ভীষণ... উম শুধু আঙ্গুল চোদাই দেবে নাকি গো শুধু... তাহলে যাই আমি...’
বলে আমি নেকামি করে উঠতে যেতেই দাদু আমার ম্যাক্সি টা তুলে দিয়ে কোমর পর্যন্ত ঝট করে আমার নিচে বসে আমার প্যন্তি নামিয়ে অর্ধেক আমার গুদে মুখ দিয়ে দ্যান। আমি জানতাম উনি এরকম কিছুই করবেন... তাই তো ওরকম করে উঠতে যাচিলাম...
গুদে মুখ পরতেই আমি হিশিসিয়ে উঠি...
‘আহ আহ আমার দুষ্টু দাদু... চাট চাট আরও জোরে চাট তোমার বন্ধুর নাতনির গুদ...’
‘উম উম আমার সাথে ছিনালি পনা দাড়া বার করছি তোর... শয়তান মাগী...’
দাদু আমাকে শুয়ে দ্যান সোফায় এর পর আর আমার গুদে মুখ দিয়ে আমার গুদের পাপড়ি গুলো কে জোরে জোরে চাট তে থাকেন...
‘আহ দাদু কি করছ উম উম...’
হটাত করে মুখের কাছে দেখি একটা বাড়া উকি মারছে একটু চোখ টেরিয়ে দেখি দাদু দাড়িয়ে... আমি মুচকি হেসে বলি... ‘ উম বিমল দাদু দেখ তোমার বন্ধু এসছে দেখ... আহ ছাড় আমার গুদ কে এখন...পরে খাবে...’
বিমল দাদু আমার গুদ থেকে মুখ পুরো না উঠিয়ে বলে ‘ও তুই দাড়া একটু তোর নাতনি টা কে আর একটু চাটি...’ বলে দাদু আরও জোরে আমার গুদে চুমু খেতে থাকে আর চুষতে থাকে...
‘উম উম আহ আমার রস বেরোবে আহ আহ আর একটু চাট ...’
কিন্তু হটাত করে দাদু মুখ সরিয়ে নান গুদ থেকে মুখ যেন আমায় কোন অজানা শাস্তি দেবেন বলে... রাগ মোচন এর পূর্ব মুহূর্তে...
আমার রস বেরোবে বেরোবে করেও বেরল না... শরীরে অস্বস্তি হতে লাগল...
আমি বললাম... ‘ কিগ দাদু মুখ সরালে কেন তুমি? আমার গুদের রস খাবে না বুঝি...’
‘সব খাব রে পাগলি... তবে আজ তোকে খেলিয়ে খেলিয়ে চুদব তাই তোকে এখুনি বের করতে দিলাম তোর রস...’
‘উম উম তুমি খুব দুষ্টু...’ বলে আমি বিমল দাদুর ঠোঁট আর জিভ মুখে পুরে নিয়ে চুষতে লাগলাম পুরো পাগলের মত... উনিও আমার নরম ঠোঁট দুটো কে নিজের ঠোঁটের মধ্যে নিয়ে চুষতে লাগলেন প্রানপনে...
এমন সময় হটাত করে চুলে টান লাগল আমার... আমার দাদু আমার চুল ধরে নিজের দিকে ঘুরিয়ে নিলেন... আর নিজের বাড়া আমার মুখে ঢুকিয়ে দিলেন... আমাকে নিয়ে যেন ওদের মধ্যে কারা কারি পড়ে গেছে পুরো... হটাত করে ওরকম মুখে বাড়া ঢোকাতে প্রথমে একটু কষ্ট হয়েছিল কিন্তু মুখে আমার প্রিয় বাড়া পড়ে যাওয়াতে সেই টা কেটেও গেল কিছুক্ষণ বাদ... আমি আমার দাদুর বাড়া প্রান পনে চুষতে লাগলাম...
ওদিকে রান্নাঘরে...
‘উম উম ছাড়ুন দাদাবাবু বৌদি দেকছে তো...’
আমার দাদা কে ঘুম থেকে নিজের দুধ খাইয়ে তুলে বেলা রান্নাঘরে গেছিল... আমার বাবা বাইরের ঘরে এসে আমাকে নিয়ে বিমল দাদু আর নিজের বাবার মধ্যে কারা কারি দেখে সে হাসি মুখে রান্নাঘরে গেছিল... রান্নাঘরে আমার মা দারিয়েছিল... কাজ করছিল... জল খাবার বানাছহিল... তখন ই বাবা এসে মা কে জড়িয়ে ধরে পিছনে থেকে আর পোঁদে বাড়া ঘষতে থাকে...’
‘উম উম বউ কে মনে পড়ল তাহলে...’
‘উম উম পড়ে তো... কিন্তু নিজের মেয়ের থেকে সময় পাই কোথায়? এখন তো বেলাও আছে... বলে পিছনে থেকে মায়ের কানের লতি কামড়ে ধরে...
‘আহ লাগছে উম উম... কাজ করতে দাও আমায়...’
‘দেখেছ তো আমার বেলাই কাজ তোমার আর নিজের ছেলে আমার বাবা এটা করলে তুমি কিছু বলতে না তো...’
ঠিক সেসময় বেলা রান্নাঘরে ঢোকে একটা কালো শাড়ি পড়ে... বেলার ও নিচে আমার মায়ের মত সায়া ওপরে ব্লাউজ ছিল না... আর দাদা কে এখুনি দুধ খাইয়ে আসার কারনে একটু লালা মাখা দুধ ও বেরিয়েছিল... বাবা কে মায়ের সাথে ওরকম করতে দেখে বেলা হেসে অন্য কাজ করতে শুরু করে... কিন্তু মা কে রাগাবে বলে বাবা মা কে বেলা কে পিছনে থেকে জড়িয়ে ধরে ওর দুদু টিপতে থাকে জোরে জোরে...
‘উম আহ আমার লাগছে... আসতে টেপ না গো... উম উম...’
এর পর বাবা বেলার শাড়ি উপরে তুলে দিয়ে বেলার পিছনে উবু হয়ে বসে ওর গুদে মুখ লাগিয়ে চুষতে থাকে... বেলা ঝুঁকে পরে...আর একটা হাত পিছনে নিয়ে গিয়ে বাবা কে মাথায় হাত বুলিয়ে দিতে দিতে বলে ‘ইসস আপনি কি অসভ্য... নিজের বউ এর সামনেই উম উম...’
এদিকে আমার দাদাও তখন রান্নাঘরে চলে এসে এই দৃশ্য দেখে...


৯।
দাদা এই দৃশ্য দেখে তো বেশ রেগে গেল!
দাদাঃ ও বাবা তুমি আবার বেলা কে নিয়ে পড়লে কেন? যাও না পাশেই তো তোমার নিজের বউ আছে?
বাবাঃ উম উম তুই যা না তোর মায়ের কাছে আমি এখন বেলার গুদ চুষে খাব...
মাঃ কেন রে বাবু তোর কি তোর মায়ের গুদ ভাল লাগছে না আর? সকালে একবার চুদেই মন ভরে গেল বুঝি?
দাদাঃ না মা তা নয় মোটেও আসলে তুমি পাশে দাড়িয়ে আর বাবা তোমাকে ছেড়ে বেলার গুদে মুখ দিয়ে আছে বশে...তাই অবাক লাগল একটু... আমি কি কখনও তোমায় না ভালোবেসে পাড়ি বল?
বলে দাদা মায়ের শাড়ি টা কে পুরো খুলে দিল... আগেই বলেছিলাম মা শুধু একটা নীল রঙের শাড়ি পড়েছিল আর কিছু ছিল না না সায়া না ব্লাউজ... তাই দাদার মায়ের পোশাক খুলে দিতে কোন অসুবিধাই হল না... দ্রউপদির বস্ত্র হরনের মত মা ঘুরে ঘুরে নিজের শাড়ি খুলে ফেলল... মায়ের ভীষণ বালের ভরা গুদ... পুরুষ্টু বুক আর লদলদে কোমর নিয়ে নিজের ছেলের কাছে পুরো উলঙ্গ হয়ে পড়ল!
বাবা তখন বেলার গুদ খাওয়া থামিয়েছে... আর মাকে দেখছে।মাকে বেলার চেয়ে অনেক বেশি সুন্দর দেখতে...কিন্তু এখন মায়ের গুদ নিজের পেটের ছেলের জন্য ডাকছে... বাবা একটু হেসে দেখে বেলার গুদে উঠে দাড়িয়ে বাড়া ঘষতে থাকে... র বেলা উম উম শব্দ করতে থাকে।
এদিকে দাদা তো বারমুডা পড়ে ছিল মায়ের ওই রকম আহাওয়ান পেয়ে বাড়ার সামনে পুরো তাবু হয়ে গেছে... দাদা ছট জলদি নিজের প্যান্ট খুলে ফেলে দিয়ে মায়ের গুদে বসে পড়ে...
মাঃ আহ আহ আয় আমার সোনা তোর বাবা কে দেখিয়ে দেখিয়ে গুদ খা আমার আহ আহ!
বাবা তখন বেলার গুদে বাড়া ঘসে যাছে।
বেলাঃ ও দাদা বাবু তারাতারি চোদ বনা আমায়... মেলা কাজ পড়ে আছে যে আমার...।উফ!...
বাবাঃ দাড়া মাগী তোর সব তারা ঘোচাচ্ছি বলে বাবা সজোরে বেলার গুদে বাড়া ঢুকিয়ে দাইন...
বেলাঃ আহ আহ আরও জোরে চুদুন আমায়!
রান্নাঘর দাদার গুদ চাটা আর বেলার গোঙ্গানির আওয়াজে ভরে যেতে থাকে।
এদিকে আমাদের ঘরে...
বিমল দাদুঃ উম উম উফ তোর নাতনির গতর টা তো ছামকি হয়ে যাচ্ছে দিন দিন...উফ আর তক তো পুরো মাখন... বলে উনি আমার ঘাড়ে চেটে দান। ওনার বাড়া তো আমার গুদে ঢুকেই আছে। আর আমি মুখে আমার নিজের দাদুর বাড়া নিয়ে আর গুদে ওনার বাড়া নিয়ে চোদা খাচ্ছি... আহ কি আরাম! 
দাদুঃ আহ মাগী রে আসতে চাট আমার বাড়া টা কে!
আমিঃ উম উম ওক অক না দাদু আমি এত আসতে চুষব না উম উম!
বিমল দাদু আমার গুদের মধ্যে বাড়া ঢুকিয়ে সজোরে নাছাছহে... আমার জল খশবে বলে! আহ আহ!
বিমল দাদুঃ মাগী জল ছেড়ে দে আমার মুখে... আমি সব খাব বলে দাদু আমার গুদের মধ্যে মুখ ঢুকিয়ে দান বাড়া বার করে... আমাকে চিত করে শুয়ে ফেলে... এদিকে শোয়ানর সময় আমার গুদ থেকে দাদুর বাড়া বের করতে হয় বাধ্য হয়ে... কিন্তু কিছু করার নেই... বন্ধু একবার ই আসে সব সময় না...তাই জন্য দাদু আসতে করে আমার মুখ থেকে বাড়া বার করে ন্যান আর তার পর বিমল দাদুর পাশে বসে আমার জল খেতে চান...
এদিকে বিমল দাদু তো আমার গুদ থেকে মাথা তুলবেন ই না... শেষে আমি ই একটু উঠে হালকা দাদুর মুখে বসে পরি যাতে দাদু আমার গুদের রস থেকে বঞ্ছিত না হন...
এদিকে ওদিকে রান্নাঘরে বাবার বেলাকে চোদা শেষ পুরো... বাবা উলঙ্গ হয়েই বসার ঘরে চলে আসে... কারন ওদিকে মা আর দাদা আবার চোদাতে ব্যাস্ত ভীষণ ভাবে... এদিকে এসে বাবা দেখে আমি দাদুর মুখে বসে আর বিমল দাদু আমার দুদু টিপে যাচ্ছে!


১০।
‘আহ আহ! উম উম উম আসতে বাবা! উফ তুমি কি অসভ্য গো? উম নিজের মেয়ে কে এই ভাবে সবার সামনে আহ!’
আমি এখন টেবিল এ শুয়ে আছি... আমার গুদে আর আমার পেট এর ওপর আলুর তরকারি রয়েছে... সেখানে থেকে বাবা আর আমার দাদা তুলে তুলে লুছির সাথে খাচ্ছে।
আর বিমল দাদু কে মা কোলে বসে নিজে খাওয়াচ্ছে! ওদিকে দাদু চলে গেছে... নিজের ঘরে বেলা কে নিয়ে... দাদু লুচি খায় না... উনি শুধু এক বড় গ্লাস এ দুধ খান সকালে আর সাথে কলা... আজ সেটা ইচ্ছে হয়েছে বেলার সাথে খাবেন... কি ভাবে খাবেন সেটা যদিও পরের ব্যাপার অনেক!
আমার শরীরের ওপর রেখে সকালের খাওয়ার ইচ্ছে বাবার আমাকে রান্নাঘর থেকে এসেই হয়েছে।
তখন আমি সুখের শিখরে পুরো... একদিকে দাদুর গুদের ওপর চোষা আর অন্যদিকে বিমল দাদুর দুদুর ওপর টেপা দুই মিলে তখন আমার শরীরে খুশির জোয়ার...
বাবা এসে বলে... ‘কি গো তোমরা কি করছ দুই বন্ধু মিলে?’
তখন দাদু বলে ‘এই তো রে তোর মেয়েকে একটু গুদ চুষে দিছি... এসে দেখি বিমল শুধু শুধু নিজেই সব সুখ নিচ্ছে... তাই ভাবলাম আমিও না কেন? তাই বসে গেলাম ওর গুদের নিচে... আমাদের ঘোরের মাগি... শুধু অন্য লোক সুখ নেবে কেন?’ বলে দাদু একটা ফিচেল হাসি হেসে আমার দিকে তাকিয়ে চোখ মারে...
আমি হেসে শুধু দাদুর মাথায় হাত বুলিয়ে দি বলি... ‘ উম উম দাদু আমাকে মাগী বল না... মাগী দের তো তা অনেক নখরা থাকে... আমি তো তোমরা যখন যে বল যেভাবে বল গুদ খুলে শুয়ে পরি... যদিও তাতে আমার নিজের ও সম্মতি থাকে... আমার তো মনে হয় সারাক্ষণ যদি আমার গুদে কারুর বাড়া ঢুকে থাকে... তাই দাদু উম উম আমি তোমাদের মাগী নই... সেক্সস্লেভ বলতে পার...’
বিমল দাদু এই শুনে হেসে বলে ‘উম্মম মেয়ে তো দেখি অনেক কথা শিখেছে...’
বলে উনি আমার দুদু টেপা থামিয়ে দিয়ে... হটাত করে বুকের বোটাতে কামড়ে দান...
আমার ভাল ও লাগে সাথে একটু যন্ত্রণাও হয় ওনার ওরকম হটাত কামড়ে দেওয়া তে... আমি বলি ‘অউছ! উম বিমল দাদু উম কি করছ?লাগে তো!’
উনি তাও থামেন না বরং আবার আমার বোঁটা টা টিপে দান জোর করে... এবার আমার সত্যি লাগে! আমি আহ করে চিৎকার করে উঠি।
এসব ই আমার বাবার সামনে ঘটে যায়... দাদুর কোন ভ্রুক্ষেপ নেই উনি এক মনে গুদ চুষে ছলেছেন কিন্তু আমার বাবা রেগে যান...
‘বিমল বাবু অক ওই ভাবে কষ্ট দেবেন না আপনি... ও শুধু আমাদের বাড়ার দাসী নয়... আমাদের নিজের মেয়ে ও... ওকে ওই ভাবে আদরের নামে কষ্ট আপনি দিতে পারেনা না একদম... যান আজকের জন্য আমার মেয়ে কে আপনি ছোঁবেন না...’
ঘটনার আকস্মিকতায় আমি আর বিমল দাদু দুজনেই স্তম্ভিত... বাবার কথা শুনে আমার ভাল লাগলেও উনি আমদের অতিথি... অনাকে কষ্ট দেওয়া ঠিক না একদম...
তাই আমি বলে উঠি... ‘না না বাবা আমার কিছু হয়নি... আমি ঠিক আছি... বিমল দাদু তো আমায় ভালবাসে বলে ওরকম করে...’
এদিকে দাদুও আমার গুদ থেকে মুখ তুলে তাকিয়েছে... বোঝার চেষ্টা করছে কি হছে এখানে? যাতে তার গুদ খওয়াতে বাধা পড়েছে... আমি দাদুকে ইশারার মাধ্যমে কিছু হয়নি বলে নিজের গুদের মধ্যে আবার ঢুকে যেতে বলি... দাদু বাধ্য ছেলের মত তাই করে হেসে... আবার আমার গুদে মুখ নামিয়ে চাটতে থাকে বাচ্চা ছেলে যে ভাবে দুধ খায়...
কিন্তু বিমল দাদু একটু বিব্রত বোধ করেন আমার বাবার কথায়... উনি সোফা ছেড়ে উঠে বলেন... ‘ঠিকাছে আমি আর তোমার মেয়েকে ছোঁব না... তোমরা বাপ বেটা আর বীরেশ্বর মিলেই শুধু ওকে চোদ’
ওনার কথা শুনে বাবা বোধয় বঝেন উনি কষ্ট পেয়েছেন তাই পরিস্থিতি সামাল দিতে বাবা বলে।– ‘ কাকু( বিমল দাদু কে বাবা কাকু বলে দাকেন) আপনি রাগ করছেন কেন? এ বাড়িতে আমার মেয়ে ছাড়া কি মাগীর অভাব আছে? আপনি কোথাও যাবেন না। বসুন বাড়িতে ফোন করে বলে দিন দুপুরে এখানেই খাবেন... আমার বউ আর বেলা মাগী তো আছেই আপনার সেবার জন্য... শুধু আপনার শাস্তি হল আপনি আমার মেয়ে কে ছোঁবেন না... শাস্তি টা কি খুব খারাপ হল?’
বিমল দাদুর মুখে হাসি ফুটে উঠল আবার... আর আমার বাবা যে কত বড় ঢ্যামনা সেটা আবার আমি প্রমাণ পেলাম... বাবাও বিমল দাদুর মুখে হাসি ফুটে উঠেছে দেখে খুব খুশি... আর আমার দিকে তাকিয়ে চোখ মারলেন... আমিও আমার গুদে দাদুর মুখ নিয়ে হাসতে হাসতে জল ছেড়ে দিলাম পুরো...
বাবা সেই দেখে বলল- ‘এই তুই কি বললি তখন? তুই আমাদের দাসী?’
আমি তখন দুবার জল ছেড়ে খানিকটা ক্লান্ত বইকি... দাদু আমাকে শুয়ে দিয়ে আমার বোঁটা নিয়ে খেলতে ব্যাস্ত...
আমি আরামে আর কিছুটা ক্লান্তি নিয়ে বলি... ‘ হুম হুম বাবা আমি তোমাদের সেবা দাসী বাবা...আহ দাদু’
দাদু তখন আমার বুক দুটো কে ময়দা মাখার মত করে টিপছে যেন...
বাবা বলে- ‘তাহলে আমি যা বলব তাই করবি তো?’
আমি বলি- ‘হুম হুম যা বলবে তাই...’
তখন কে জানত যে বাবার মাথায় এরকম একটা চিন্তা আসবে...
বাবা ডাকে- ‘কই গো বীণা বেলা কথায় গেলে? লুচি তরকারি হল তোমাদের?’
বেলা তখন সারা দিয়ে বলে- ‘ হুম দাদা বাবু আনছি খাবার... এই বউদির একটু আপনার ছেলের চোদা খাওয়া হলে নিয়ে আসছি...’
আমার মা ও তখন সারা দান বলে- ‘হুম হুম আসছি গো দাড়াও একটু... আহ আহ!’
মা আসলে তখন দাদার কাছে থেকে কুত্তি চোদা খাচ্ছিল...
কিছুক্ষণের মধ্যেই মা বেলা আর দাদা চলে এল।
বেলা ওর কালো শাড়ি টা আবার পড়ে নিয়েছে... তবে ব্লাউজ পরেনি... শুধু সায়া পড়েছে... আর শাড়ির পার টাকে বুকের মাঝখানে দিয়ে নিয়ে গেছে ফলে ওর উদম বুক দুটো দুলছে ওর হাঁটার কারনে... আর মা ও নিজের শাড়ি পড়েছে লাল শাড়ি টা... মা আবার ব্লাউজ পড়েছে কিন্তু সায়া পরেনি কোন শাড়ি টা কেই কোমরে সায়ার মত জড়িয়ে রেখেছে...
মায়ের পোশাক টা বেলার চেয়ে অনেক ভদ্র তুলনামুলক ভাবে... দাদা মায়ের পিছনেই ঢোকে... ওর হাত মায়ের পোঁদের পিছনেই... টিপছে অনবরত যাকে বলে...
মাকে আর বেলা কে দেখে বিমল দাদু বাবা আর আমার নিজের দাদু সবার বাড়া ই আবার খাড়া... কিন্তু কেউ মুখে কিছু বলল না...
বাবা বলল- আজ বিমল কাকু এসছে অনেকদিন বাদ... তাই আজ আমরা একটু অন্যরকম ভাবে খাব টিফিন...’
সবার মুখেই প্রশ্ন সেই অন্যরকম টা কিরকম... মার চোখ যদিও আমার দিকে চল গেছে... মা দেখেছে আমি কত বড় খানকি যে বাইরের একজনের সামনেও আমি কীরকম খানকি পনা করছি... উলঙ্গ হয়ে দাদুর টেপা খাছি... মা আমায় দেখে কিছু বলল না... শুধু হাসল একবার... আসলে বোধয় বুঝেছে আমি কত বড় খানকি!
কিন্তু বেলা কে কিছুই বলতে হয়নি... ও যেন বুঝেই গেছে...
ও বাবার পাশেই দাঁড়িয়েছিল... ও বাবার হাত টা নিজের বুকের ওপর দিয়ে রেখে টিপতে ইশারা করে বলে-‘ আমি বুঝেছি কি ভাবে খাওয়ার কথা বলছে উনি? উনি আজ আমাদের শরীরের ওপর দিয়ে খাবেন?’বলে একটু মুচকি হাসে... বাবা একটা হাসি দিয়ে বলে-‘ তুমি ঠিক ধরেছ বেলা তবে সেটা তোমাদের না। শুধু আমার মেয়ের ওপর দিয়ে হবে’
বলে বাবা বেলার দুদু টিপে দিয়ে ছেড়ে দিয়ে বলে-‘ তবে এই সুযোগ শুধু আমার জন্য আর আমার ছেলের জন্য... বাবাকে এর মধ্যে রাখা হবেনা... বাবা আর বিমল কাকু তোমার সাথে আর বেলার সাথে খাবে... সে যে ভাবে ওদের ইচ্ছে... আর আমি ছেলে আমার মেয়ের শরীরের ওপর আলুর তরকারি ছরিয়ে দিয়ে সেখানে দিয়ে খাব...’ এই বলে বাবা মায়ের শাড়ির ওপর দিয়ে গুদ চেপে ধরে... দাদা ওই দিকে মায়ের পোঁদ টেপা থামিয়ে দিয়েছে... মায়ের গুদ এরকম শুনেই পুরো ভিজে গেছে...


১১।
আর তার পর থেকেই চলছে... আমার শরীর থেকে আলুর তরকারি দিয়ে লুচি খাওয়া।
কোন কোন সময় আলুর তরকারি খাওয়ার নাম করে বাবা আমার গুদে ঢুকিয়ে দিছে আঙ্গুল আর দাদা খাওয়ার শেষে তো আমার নাভি তেই আঙ্গুল ঢুকিয়ে সুড়সুড়ি দিয়ে দিল। আরামে আমি পুরো গুঙ্গিয়ে উঠলাম যেন...
ওদিকে বিমল দাদু কে মা খাইয়ে দিল... মা যদিও দাদুর কোলে বসে খাইয়ে দিতে চেয়েছিল তবে... দাদু না করেছে কারন তাতে খেতে পারবেন না উনি... মায়ের ইছে ছিল দাদুর কোলে বসে বাড়া নিজের গুদে ঢুকিয়ে তবে খাওয়ানো... আমার মায়ের কথায় এর চেয়ে ভাল অতিথি আপ্যায়ন নাকি হতে পারেনা... বাড়ির খানকি মহিলা দের সব সময় উচিত খেতে দেওয়ার সময় অতিথি কে খাইয়ে দেওয়া... তার ওপর বিমল দাদু দের মত অতিথিদের যারা খুব কাছের উচিত নিজেদের গুদ কে অফার করা... পোঁদ অফার করা টেপার জন্য... পুরুষ মানুষ মানেই পোঁদ টিপতে ভালবাসে... মাও তাই চেয়েছিল কিন্তু দাদুর মাথায় তখন অন্য চিন্তা চলছে সেটা পড়ে বুঝেছি... তাই মা শুধু ভদ্র ভাবে ওনার পাশে বসে অনাকে খাইয়ে দিয়েছে... মাঝে মাঝে যদিও মায়ের শুধু একটা শাড়ি পড়া শরীর দেখে দাদু খেতে খেতে মায়ের মাই টিপেও দিয়েছে...। মা কিছু মনে করেনি... করবেই বা কেন মা তো আরও অসভ্য আরও নুংরা হতে চেয়েছিল সেখানে দাদু তো কত ভদ্র আচরণ করেছে... যখন খাওয়ার মাঝে দাদু ভদ্র হয়ে থেকেছে তখন মা দাদু কে খাওয়াতে খাওয়াতে ওনার বাড়া কচলে দিয়েছে... দাদু শুধু হেসেছে মাও হেসেছে শুধু।
ওদিকে দাদু মানে আমার নিজের দাদুর খাওয়া শেষ... এখন উনি বেলার বাড়া চোষণ খাচ্ছেন... আর বেলার হালকা চুলে ভরা পোঁদে আঙ্গুল ঢুকিয়ে চুলকে দিচ্ছেন... মাঝে মাঝে আঙ্গুল ভরে শুঁকছেন আর চেটে নিছেন... আমার খুব হিংসা হল বেলা কে। দাদু শুধু আমাকে এরকম ভাবে আদর করে...
যাই হোক এই ভাবে খাওয়া শেষের পর আমাদের সবাইকে শাড়ি পরতে বলা হল... মা যদিও পড়েছিল শাড়ি কিন্তু আমাকে আর বেলা কে আবার পরতে হবে... কিন্তু কেন?
মাও শাড়ি পড়ে থাকলে মাও খুলবে খুলবে করছিল... আসলে মা আমি বা বেলা তিনজনেই বাড়িতে উলঙ্গ থাকতেই পছন্দ করি।
এতে সুবিধা হয় যে যখন খুশি চোদা যায় আর যখন খুশি যে ইছে এসে পোঁদ গুদ ইছে মত টিপে বা চেটে যায়... কিন্তু এখন বিমল দাদুর কথায় সবাই কে শাড়ি পরতেই হল... অতিত্থি বলে কথা... বিমল দাদু যখন আমাদের সবাইকে দেখে খাওয়া শেষে এ কথা বলল তখন আমরা সবাই হেসে উঠলাম কারন রবিবার টিফিন করে আমরা সবাই এক রাউন্দ করে চোদাচুদি করি... তার পর দুপুরের রান্না বসে কোন কোন দিন তো তাও বসে না।বাইরে থেকে খাবার আনিয়ে নেওয়া হয়।
রবিবার সকালে আমরা বাড়ির মেয়েরা কেউ কিছু খাইনা বীর্য ছাড়া... আমাদের খিদে পেয়েছিল... তাই বিমল দাদুর কথায় আমরা সবাই হতাশ হলাম ভীষণ ভাবে...
শেষ পর্যন্ত মা লাল শাড়ি একটা কালো সায়ার সাথে পড়ল... বেলা একটা কালো শাড়ি একটা সাদা সায়ার সাথে পড়ল আর আমি পড়লাম একটা নীল শাড়ি একটা কালো সায়ার সাথে... কেউ ব্লাউজ পড়লাম না...

বিমল দাদু এবার বলল একটা খেলা খেলবে- খুব পরিচিত খেলা ট্রুথ অ্যান্ড ডেআর... কিন্তু তার জন্য আমাদের শাড়ি পরার কি দরকার ছিল কে জানে! পাগলা বুরর মাথায় যে এত বুদ্ধি সে তো পড়ে বুঝেছিলাম...
ওনার কথা অনুযায়ী প্রতিটা নারী মানে আমি আমার মা আর বেলা পছন্দ সই পুরুষের পাশে এসে বসবে... যেহেতু পুরুষ মানুষ চারজন তাই একজন কোন নারী পাবেনা... যে নারী পাবেনা সে অন্য যেকোনো পুরুষ নারী কে যুটি কে প্রশ্ন করবে ট্রুথ নিলে তাদের দুজন কে করা প্রশ্নের সত্যি উত্তর দিতে হবে মিলিত ভাবে... আর ডেআর নিলে তাদের দুজন কে একসাথে কোন কিছু করে দেখাতে হবে প্রশ্ন কর্তার কথা অনুযায়ী...
এবার কোন পুরুষের হাতে কোন নারী পড়বে সেটা ও ভাগ্যের ব্যাপার কারন ৪ টে এক দেখতে চিরকুট তৈরি করা হল তাতে আমাদের নাম আর একটায় ফাঁকা রাখা হল... মানে যে ফাঁকা চিরকুট ওঠাবে সে প্রশ্ন করবে...
খেলা টা একটু অন্য রকম লাগল তাই সবাই রাজি হয়ে গেলাম তারাতারি। কারণ আমরাও জানি, আপনারাও জানেন খেলার ফল কি হবে।

No comments:

Post a Comment

'