সতর্কীকরণ

আপনার যদি ১৮+ বয়স না হয় তবে দয়াকরে এই সাইট ত্যাগ করুন! এই সাইটে প্রকাশিত গল্প গুলো আমাদেব় লেখা ও ইন্টারনেট থেকে সংগ্রহ করা, শুধু আপনাকে সাময়িক আনন্দ দেয়ার জন্য!

Tuesday 11 August 2020

রিইউনিয়ান – একটি ইনসেস্ট উপন্যাস

কমলা গার্লস হাইস্কুলের শতবর্ষ উজ্জাপন অনুষ্ঠানে মিলিত হল পাঁচ ঘনিষ্ঠ প্রানের বন্ধু শীলা, মায়া, দীপিকা, নবনিতা আর অরুন্ধুতি। স্কুল কতৃপক্ষ কাগজে,রেডিও ও টিভির মাধ্যমে প্রাক্তন বিশেষত কৃতী ছাত্রীদের আমন্ত্রন জানিয়েছিল। এছাড়াও দীপিকা নিজে একটা এক্স স্টুডেন্ট ইউনিয়ান করে সে নিজের মোবাইল নম্বর দিয়ে তার বিশেষ বন্ধুদের যোগাযোগ করতে বলেছিল। তারই ফলশ্রুতি এই পাঁচ বন্ধুর মিলিত হওয়া। এদের প্রত্যেকের বয়স এখন ৩৭-৩৮। দেখা হবার পর এরা তাদের কৈশোরে ফিরে গেল।

অনুষ্ঠান শেষে দীপিকা বলল এতদিন পর যখন আমাদের দেখা হয়েছে এত সহজে আমি তোদের ছাড়ব না আমার বাড়িতে অনেক জায়গা আর এখন কেউ নেই কটা দিন তোরা আমার সঙ্গে থাকবি। বাড়িতে ফোন করে বলে দে। রাতে খাওয়া দাওয়া শেষ হলে এরা প্রান ভরে গল্প, স্মৃতিচারণ সব করল। তারপর শুরু বর্তমানের হাল হকিকৎ জানা। বরাবরের মত দীপিকা লিডিং রোল নিল বলল দেখ আমরা প্রত্যকে আমাদের না দেখা জীবনের সব কথা একে একে শেয়ার করব। কোন গোপনীয়তা থাকবে না, সবাই রাজি? লটারি হল প্রথম নাম উঠল মায়ার।
মায়া শুরু করল তার বিগত ২০-২২ বছরে অন্য বন্ধুদের না জানা জীবনের কথা।
আমার খেলাধুলায় পারদর্শীতার কথা তো তোদের কাছে নতুন নয়, সেই বাড়ন্ত গঠনের জন্য মাধ্যমিক পরীক্ষার পর থেকে তোরা সবাই যখন শহরের কলেজে ভর্তি হবার জন্য ছোটা ছুটি করছিস বাবা আমার বিয়ে দেবার জন্য ব্যস্ত হয়ে পড়ল। একবছরের মধ্যে বিয়ে ঠিকও করে ফেলল। বর কাজ করে উলুবেড়িয়ার কাছে জুটমিলে। ভাড়া বাড়িতে থাকে, তাদের দেশের বাড়ি কোচবিহার, সেখানে ছেলের এক কাকা থাকে। বাবার মিলের এক কলিগ বাবাকে পাত্রের সন্ধান দেয়। আমাদের অবস্থা ভাল না হওয়ায় বাবা আর বিশেষ খোঁজাখুঁজি করে নি। মেয়ের খাওয়া পরার অভাব হবে না এই ভেবে বিয়েতে রাজি হয়ে যায়।
আমার স্বামী মানুষটা কিন্তু খারাপ ছিল না, আর্থিক অসাচ্ছন্দ থাকলেও আমাকে খুব ভালবাসত প্রানপনে আমার মনের ইচ্ছেগুলো পূরন করার চেষ্টা করত। আমার বাপের বাড়ির অবস্থাও বিশেষ ভাল না হওয়াতে আর্থিক অসাচ্ছন্দটা আমাকে খুব একটা পীড়া দিত না। আমার স্বামীকে খুব পচ্ছন্দ হয়েছিল তার আন্তরিকতায়। যা হয় আর পাঁচটা মেয়ের মত চুটিয়ে সংসার করতে লাগলাম। বিয়ের দেড় বছরের মাথায় আমার ছেলে হল। ছেলেকে ঘিরে আমরা দুজনে নানা রঙিন স্বপ্ন দেখতে শুরু করলাম। আমি স্বামিকে চাপ দিতে থাকলাম নিজের একটা ছোট্ট বাড়ি বা জমি কেনার জন্য। স্বামিও তার সামর্থ অনুযায়ী সঞ্চয় শুরু করল, কিন্তু বাড়ি কেনার মত টাকা কিছুতেই যোগাড় হয়ে উঠছিল না।
এইভাবে ১৭টা বছর কেটে গেল। এমন সময় আমার জীবনে সবচেয়ে বড় দুর্ঘটনা ঘটে গেল। মিলের মধ্যেই ক্রেন থেকে জুটের একটা বড় বান্ডিল আমার বরের উপর পড়ে , হাসপাতালে নিয়ে বহু অর্থব্যয় করেও স্বামীকে বাঁচান গেলনা। আমার মাথায় আকাশ ভেঙ্গে পড়ল। কি করব কার কাছে গিয়ে দাঁড়াব কিছুই মাথায় আসছিল না। ছেলে সবে টেনে উঠেছিল সে আমার বিদ্ধস্ত অবস্থায় আমাকে সান্তনা দিল। যাই হোক কর্মরত অবস্থায় দুর্ঘটনায় মৃত্যুর জন্য মিল থেকে কিছু টাকা ক্ষতিপূরণ হিসাবে দিয়েছিল সেটা পোস্টঅফিসে রেখে সংসার চালাতে থাকলাম। কিন্তু স্বামির অভাব কি আর টাকায় পূর্ন হয়।
বেলা ফুট কাটল ঠিক বলেছিস, স্বামির অভাব কে পুর্ন করবে, এই বয়সে স্বামী ছাড়া কি থাকা যায়!
মায়া বলল, ঠিক বলেছিস, স্বামী থাকা আর না থাকা এ দুটোর মধ্যে যে কত ফারাক সেটা প্রতি মুহুর্তে অনুভব হতে থাকল।
বেলা বলল, কি রকম?
মায়া –স্বামী মারা কিছুদিন পর থেকেই আমার আশেপাশের লোকজনদের ব্যবহার কেমন যেন বদলে যেতে থাকল, সহানুভুতির ছলে বিধবা ভরা যৌবনের মেয়ে যদি ভোগ করা যায় এই আর কি! আর এই পরিবর্তন টা প্রথম খেয়াল করলাম বাড়িওয়ালার আচরনে আগে বৌমা বৌমা বলে কথা বলত, ইদানিং নাম ধরে কথা বলতে শুরু করল। লোকটার বয়স ৫৫ -৫৬ হবে তাই বিশেষ আপত্তি করি নি, তাছাড়াও জমা টাকার সুদে খাওয়া পরা চলে গেলেও এক বছরের উপর বাড়িভাড়ার টাকাতা বাকি পড়ে গেছিল।
ছেলে মাধ্যমিকটা পাশ করার পর পর একদিন বাড়িওয়ালা এসে বলল মায়া অনেকগুলো টাকা বাকি পড়ে আছে, সময়ও তো তোমাকে কম দিলাম না, আমি বলি কি তুমি এই বাড়িটা ছেড়ে দাও। শুনে আমার মাথায় আকাশ ভেঙে পড়ল বলে উঠলাম  বাড়ি ছেড়ে কোথায় যাব কাকাবাবু ,আমার তিনকুলে যে কেঊ নেই’। বাড়িওলা বলল জানি তো আমি বলি কি এই বাড়িটা তুমি ছেড়ে দাও ,আমি তোমাকে মালিপাড়া বস্তিতে একটা ঘর তোমাকে থাকতে দেব। না না ভাড়া টাড়া কিছু দিতে হবে না, শুধু ।।
আমি বললাম ওখানে গেলে আমার ছেলের লেখাপড়ার কি হবে, না না এ হয় না
বাড়িওয়ালা বলল আরে দূর দূর লেখাপড়া শিখে কি হবে,তার চেয়ে অকে আমার কাছে কাজে লাগিয়ে দাও, তোমাদের মা বেটার অভাব থাকবে না।
আমি তবু বললাম আমাকে একটু ভাবতে দিন কাকাবাবু!
বাড়িওলা বলল ভাব, এক সপ্তাহ পরে আমি আসব তখন কিন্তু হ্যাঁ, না কিছু একটা উত্তর দিও
দীপিকা বলল  বুঝেছি তোর অবস্থার সুযোগ নিয়ে বাড়ীওলা তোকে চুদতে চেয়েছিল’।
মায়া- কথাটা যে আমার মনে আসে নি তা নয়, কিন্তু বাড়িওলার কবল থেকে বের হবার কোন রাস্তা খুঁজে পাচ্ছিলাম না। সেদিন রাতে ছেলেকে বললাম বাড়িওলার প্রস্তাবটা, ছেলে শুনে খানিক চুপ থাকল, আসলে নানা প্রতিকুলতায় ও অনেকটা বড় হয়ে গেছিল তারপর বলল মা তুমি রাজি হয়ে যাও, দেখি না উনি কি কাজ দেন আমাকে।
তারপর বাড়িওলাই নিজে উদ্যোগী হয়ে লোকজন এনে আমাদের মালপত্র সব ট্রাকে লোড করে বস্তির ঘরে নিয়ে গেল। ঘরটা দোতলার উপর মোটামুটি চলনসই ,নিচের তলাটা একটা গুদোম ঘরের মত তার পাশ দিয়ে সিড়ি উঠে বারান্দায় মিলেছে বারান্দাটা এল অক্ষরের মত বেঁকে গেছে। সেটার একপাশে একটা ঘর , তার পাশে রান্নাঘর ।বারান্দার শেষপ্রান্তে খোলা ছাদের পর বাথরুম ।বাথরুমের সামনে একটা চৌবাচ্ছা । বাড়িতে কল নেই ,জল নিচে থেকে তুলে আনতে হবে তবে কলটা বাড়ির ঠিক নিচেই, এই যা সুবিধা আর এই বাড়ীটাই একমাত্র পাকা এবং দোতলা। বাকি সব বাড়ি দরমা,টালি বা টিনের চালের। প্রথম প্রথম অসুবিধা হলেও আস্তে আস্তে জল তোলা, বাজার করা, বাসন মাজা ,অন্যান সব কাজে অভ্যস্ত হয়ে গেলাম। কাকাবাবুকে জল তোলার অসুবিধার কথাটা বলতে উনি একটা লম্বা পাইপ কিনে ঝুলিয়ে দিলেন ছাদ থেকে আর বল্লেন মায়া কল ফাঁকা থাকলে পাইপ্টা কলে লাগিয়ে দেবে জল উঠে চৌবাচ্চাটা ভরে থাকবে।
এতে খানিকটা সুরাহা হল,কিন্তু আসল অসুবিধা ছিল লোকজনের সঙ্গে মেশার এখানকার বেশীরভাগ লোক রিক্সাওলা, ফেরিওলা, মিস্ত্রি টাইপের তাই পরিবেশের সঙ্গে খাপ খাইয়ে নিতে পারছিলাম না। কিন্তু মানুষ বাধ্য হলে যা হয় আস্তে আস্তে মানিয়ে নিতে শুরু করলাম, প্রথম আলাপ হল আমাদের ঘরের উল্টো দিকের ঘরের বৌ মোহনার সাথে, তারপর কলে আসা আরও দুচারজন মেয়ে বৌ দের সাথে। কলটা কাছে থাকায় জল পেতে যেমন সুবিধা হত তেমনি একটা অসুবিধাও ছিল সেটা হল গুলতানি আর মাঝে মাঝে ঝগড়া সঙ্গে অকথ্য খিস্তি গুদমারানি,বারভাতারি,খানকিমাগি ইত্যাদি শুনতে শুনতে অভ্যস্ত হয়ে গেলাম। ওদিকে আমার ছেলে বলাই কাকাবাবুর কাছে কাজে লেগে গেল। সকাল ৮টা নাগাদ বেরিয়ে যেত ফিরতো রাত ৯টা। কোন কোন দিন দুপুরে খেতে আসত আবার কখনো আসতো না ।
একদিন জিজ্ঞাসা করলাম কি এমন কাজ করিস এত সময় ধরে? বলাই দায়সারা গোছের উত্তর দিল কোন নির্দিষ্ট কাজ নয়, ভাড়া আদায়, হিসাব লেখা,গ্যারাজের ছেলেদের মাইনে বিলি করা এইসব। এদিকে সারাদিন একলা থাকতে থাকতে আমি বোর হয়ে যেতে থাকলাম। স্বামীর অভাবটা এইবার প্রবলভাবে অনুভব করতে থাকলাম।
নবনিতা ফুট কাটল  অভাব বলতে নতুন করে কি অভাব বলতে চাইছিস।
আমি বললাম  প্রথমটা সঙ্গীর,আর যখন গুদ কুটকুট করত তখন বাঁড়ার।
এইভাবে তিনচার মাস কেটে গেল ,একদিন রাত প্রায় ১টা নাগাদ বাথরুমে যাবার দরকার হল,ফিরে আসার পথে খোলা জায়গাটা দিয়ে আসার সময় কি খেয়াল হল বলতে পারব না উচু ঘেরার উপর দিয়ে গলা বাড়িয়ে উকি দিলাম। ফাঁকা রাস্তা ,দু একটা কুকুর কুণ্ডলী পাকিয়ে শুয়ে আছে হঠাৎ চোখটা পড়ে গেল মোহনাদের ঘরের জানালার দিকে।
আবছা আলোতে দেখি মোহনা উদোম গায়ে মেঝেতে উবু হয়ে বসে ,খাটে বসা ওর বরের কোলে মুখ গুজে দিয়েছে, ওর বর হাত বাড়িয়ে মোহনার মাইদুটো চটকাচ্ছে । আমার শিক্ষিত স্বত্তা আমাকে বলল সরে যা পালা এখান থেকে,কিন্তু দীর্ঘদিনের যৌন উপবাসি মন চোখ সরাতে দিল না অন্ধকারে চুপ করে দাড়িয়ে থাকলাম। খানিকপর ওর বর মোহনাকে হাত ধরে ওকে টেনে তুলে মোহনাকে খাটে বসাল আর নিজে হাঁটু গেঁড়ে বসল মোহনার দুপায়ের ফাঁকে ।
এবার আমি চমকে উঠলাম আরে লোকটা তো ওর বর নয়,ওর শ্বশুর! ততক্ষণে ওর শ্বশুর মোহনার উরুসন্ধিতে মুখ গুজে দিয়েছে। আর মোহনা কোমরটা চেতিয়ে তুলে ধরে ছটফট করছে। হে ভগবান এ কোথায় আমাকে নিয়ে আনলে! নিজের চোখকে বিশ্বাস হচ্ছিল না ,বুকটা ধড়ফড় করতে থাকল। আমি আর থাকতে পারলাম না ,পালিয়ে এলাম ঘরে। কিছুতেই ঘুম আসছিল না। পাশে ছেলে তখন অকাতরে ঘুমোচ্ছে,ভাবলাম ছেলে যদি কোনদিন এসব দেখে ফেলে কি হবে? দুশ্চিন্তায় মাথা ঝিমঝিম করতে থাকল।
ঘটনাটার তিন চার দিন পর বাজারে যাবার পথে মোহনার সাথে দেখা হল ,ও বাজারের দিকেই যাচ্ছিল বলল  চল দিদি,গল্প করতে করতে যাওয়া যাবে, তারপর কেমন লাগছে আমাদের বস্তি?
মুখে এসে গেছিল  অসহ্য কিন্তু চেপে গেলাম,উল্টে বললাম হ্যাঁগো রাতে তোমার বর বাড়ি থাকে না?
মোহনা সাধারন ভাবে বলল  কোনদিন থাকে,আবার কোনদিন থাকে না,যেদিন বেশি মদ গিলে ফেলে সেদিন ফেরে না , তারপর বলল  দিদি তুমি হুট করে আমার বরের কথা জিজ্ঞেস করছ কেন?
আমি বললাম এমনি
মোহনা একটু সন্দেহের চোখে আমাকে দেখে বলল  এমনি! কিন্তু এতদিন পর হঠাৎ আমার সোয়ামির কথা ! বল না দিদি কিছু করেছে আমার বর?
আমি যত এড়াতে চেষ্টা করছিলাম ,মোহনা তত বল না, বল না করে নাছোড়বান্দার মত আমাকে অনুরোধ করে যাচ্ছিল। অবশেষে ওর চাপাচাপিতে সেদিন রাতের কথা বলে ফেললাম । মোহনা যেন কিছুই হয় নি এরকম ভাবে বলল  ওঃ তাই বল,আমি ভাবলাম কি না কি ,এপাড়ায় আবার ওসব বাছবিচার আছে নাকি । আমি বললাম মানে?
মোহনা বলল মানে যা বললাম তাই,বস্তিতে হেন যুবতী মেয়ে নেই যে গুদ মারাচ্ছে না, আর ছেলেগুলোও হয়েছে তেমনি ধোন ভাল করে দাঁড়াতে না দাঁড়াতেই মাগীর জন্যে হামলাচ্ছে।
আমি বললাম আস্তে আস্তে
মোহনা বলল শোন দিদি আমার শ্বশুর অনেকদিন ধরেই আমাকে করে , তেমনি আমার বরও নিজের বোনকে মানে আমার ননদ কে করে,আবার যেদিন আমার বর বাড়ি ফেরে না সেদিন শ্বশুরমশাই হয়ত আমাকে আর ননদ দুজনকেই লাগায়।
আমি অবিশ্বাসের স্বরে বললাম  যাঃ নিজের মেয়েকে কেঊ ওসব করে নাকি!
মোহনা বলল ‘ বিশ্বাস হল না তো ! প্রথম প্রথম ঘরের নিজেদের লোকেদের সাথেই শুরু হয় ,তারপর বাইরের লোকেদের সাথে ফষ্টিনষ্টি করে ভাল খাওয়া, সাজগোজের জিনিসপত্র বা দু চার টাকা রোজগার এখানকার মেয়েদের কাছে জলভাত। কিছু মনে কোর না দিদি তুমিওতো বেশ কিছুদিন হল এসেছ ,তুমি কিছু শুরু করনি?
যাঃ অসভ্য, আমি বিধবা, আমি কি শুরু করব।
আরে তুমি শুরু করবে কেন, বাড়ীওয়ালা তোমাকে কিছু করে নি?
না তো! কেন?
মোহনা বলল  আশ্চর্য ! আমদের বাড়ীওলা একটা গাছ হারামি,মাগী খেতে ওর জুড়ি নেই ,আর তুমি যে ঘরে আছ সেটা ওর নিজের পছন্দের মাগীদের জন্য রেখে দেয়।কি জানি বুড়োর কি প্ল্যান , সে যাই হোক ওসব সম্পর্ক টম্পর্ক নিয়ে ভেবে লাভ নেই কাউকে একটা জুটিয়ে নাও ।এই বয়স থেকে উপোস যাওয়া ঠিক নয়।
আমি ইয়ার্কি মেরে বললাম  কাকে জোটাই বলত তোর শ্বশুরকে।
মোহনা বলল  চাইলে ফিট করে দিতে পারি,কিন্তু বুড়ো এখন আর ভাল পারে না।
এইসব কথার মাঝে বাজার এসে গেল,মোহনা কাজে চলে গেল,আমিও নিজের কাজে মন দিলাম। তারপর থেকে মাঝে মাঝেই মোহনার কথাগুলো মাথায় ঘুরতে থাকল। কেবলই মনে হচ্ছিল বলাই এখানকার এইসব কথা জানতে পারেনিতো? ওর বয়সটাও তো ছুঁক ছুঁক করার মত হল তার উপর বাড়ন্ত গঠন ,তার উপর মোহনার কথা অনুযায়ী মেয়েগুলো যা ঢলানি । মনে হচ্ছিল আমি পাগল হয়ে যাব, একদিকে নিজের শরীরের জ্বালা অন্যদিকে ছেলের চিন্তা ।
যাইহোক একরকম দুশ্চিন্তার মধ্যেই সময় কেটে যাচ্ছিল, আবার একদিন বাজার যাচ্ছি, মোহনার সাথে দেখা সে অবশ্য বাজারের দিক থেকে আসছিল,আমাকে দেখে দাঁড়াল বলল কেমন আছ? আমি বললাম মোটামুটী,তা তুমি এত সকালে কোথা থেকে ? মোহনা বলল একটা কাজে এক সপ্তাহের মত বাড়ি ছিলাম না । তা দিদি তুমি কিছু জোটালে নাকি?
আমি মজা করে হতাশ স্বরে বললাম  না পেলাম আর কই।
মোহনা বলল না দিদি তুমি সত্যিই এ পাড়ায় বাসের যুগ্যি নও , এমন ভরা গতর নিয়ে উপোস যাচ্ছ,আর কাউকে না পার বলাইকে তো নিতে পার।
আমি ধমকে উঠলাম  আঃ মোহনা ,বলাই আমার পেটের ছেলে।
আমার ধমকে মোহনা একটু থতমত খেয়ে গেল তারপর বলল  সরি দিদি মুখ ফস্কে বেরিয়ে গেছে আসলে বস্তিতে তো সম্প্ক, বয়েস এসব কোন ব্যাপার নয় ,তারপর গলা নামিয়ে বলল আর ছেলের কথা যদি বল তোমার ঘরের পেছন দিকে ছ সাত ঘর পরে আভাদি থাকে ছেলে পল্টুর সাথে,পল্টু গাড়ি সারায় আর রাতে মাকে ঝাড়ে।
আবার আভাদির বাড়ির উল্টো গলিতে সরমা বৌদি বিধবা হবার পর ওর ভাসুর ওকে পোয়াতি করল আবার বস্তির পূবগলির নিতাই বৌ মরে যাবার একবছরের মধ্যে নিজের বড় মেয়ের পেট বাঁধিয়ে বসল পাড়ায় দুচার দিন কানাঘুষো,হাসাহাসি হল এই পর্যন্ত ।আর তুমি এখন যে ঘরে থাক ওখানে থাকত দুগগাদি আর তার ছেলে পরেশ,ওরাও বাড়িওলার চেনাশোনা লোক ছিল তোমার মত , দুগগাদি আর তার ছেলে পরেশের কেলেঙ্কারি এ গলির সবাই জানে।
তুমি তো পাড়ায় বেশি বেরোও না তাই হয়ত শোন নি, তোমার ছেলে বলাই তো এখন পরেশের জিগরি দোস্ত সে কি আর এসব জানে নি! তাই বলছি এই বেলা ছেলেকে ট্যাঁকে ভরে নাও নাহলে কোনদিন কোন মেয়ের হাত ধরে ফুরুৎ হয়ে যাবে,তোমায় বলে রাখলাম। যাক তোমাকে আমার ভাল লাগে বলে এতগুলো কথা বললাম দিদি কিছু মনে কোর না ,আমি যাই কেমন বলে মোহনা সরে পড়ল।
আমি মোহনার কথায় অকুল পাথারে পড়লাম  হে ভগবান আমি এখন কি করব ,চকিতে মাথায় এল বলাই কিছু জেনেছে কিনা এটা জানতে হবে মোহনার কথায় নাচানাচি করে লাভ নেই। আর এই পরীক্ষার ইচ্ছাই আমার কাল হল। রাতে ছেলে বাড়ী ফিরলে, খাওয়া দাওয়া করে শুয়ে গল্প করতে থাকলাম যদি ওর কথাবার্তা থেকে কিছু আন্দাজ করা যায়। ছেলেকে বললাম  হ্যাঁরে তুই মাঝে মাঝে রাতে বাড়ী ফিরছিস না ,আমার কিন্তু খুব ভয় করে একা থাকতে!
ছেলে বলল কিসের ভয়?
আমি বললাম কিসের আবার, এখানকার লোকজন সব অন্যরকম, দিনরাত যা গালাগাল মন্দ করে!
ছেলে বলল  কেউ তোমাকে কিছু বলেছে বা গালাগাল দিয়েছে।
ওর বলার ভঙ্গিতে বুঝলাম ছেলের মধ্যে একটু হামবড়া ভাব এসেছে, তাই বললাম ‘ আহা সরাসরি বলবে কেন ! দিনরাত লোকগুলো এমনকি তোর বয়সী ছেলেগুলো পর্যন্ত মুখ খারাপ করছে।
ছেলে- কি বলেছে?
আমি বানিয়ে বললাম কি আবার ছেলেরা মেয়েদের যা করে ,আমাকে পেলে নাকি তাই করবে এই সব তুই আবার কাউকে এসব বলিস না তো?
ছেলে লজ্জা পেয়ে বলল  যাঃ মা তুমি না।
আমি ভাবলাম আর যাই হোক মোহনা যে সব বলল ছেলে সে সব জানে না , আর বেশি কিছু জিজ্ঞাসা করতে সংকোচ হচ্ছিল,তাই বললাম ঠিক আছে ঘুমো বলে আমি পাশ ফিরে শুলাম। প্রথমটায় ঘুম আসছিল না পরে কখন ঘুমিয়ে পড়েছিলাম জানি না। পরদিন সকালে চা তা খেয়ে ছেলে কাজে বেরবার সময় বললাম  রাতে বাড়ি ফিরিস কিন্তু কারন ইদানিং সে মাঝে মাঝে বাড়ি ফিরত না।
ছেলে চকিতে আমার দিকে তাকাল আমি হেঁসে প্রত্যুত্তর দিলাম। আসলে আমার মাথায় তখনও ছেলেকে পরীক্ষার নেশা চেপে ছিল। তাই সারাদিন মোহনার কথাগুলো মাথায় ঘুরপাক খেতে থাকল। ভয়ানক টানাপোড়েনের মধ্যে একটা বিষয় ঠিক করলাম যা কিছু হয় হোক ছেলেকে কিছুতেই হারাতে পারব না ।
পরক্ষনেই ভাবলাম ছেলের সঙ্গে যদি অঘটন কিছু হয়ে যায় তাহলে কি হবে! মোহনা যতই বলুক এসব এখানে জলভাত আমি কিছুতেই পারব না। আবার মনে হল আভাদি, দূর্গাদি যদি পারে, ছেলেকে কাছে রাখতে আমি এটুকু পারব না, আমাকে পারতেই হবে তাতে যদি বলাই আমাকে চুদে দেয় দিক। পরিস্থিতির চাপে আমি হতবুদ্ধি হয়ে গেছিলাম ফলে দুর্বল মনের উপর কুচিন্তা চেপে বসতে থাকল।
উরুর ফাঁকে অস্বস্তিকর চুলকানি শুরু হল, হড়হড়ে লালায় ভরে যেতে থাকল কিন্তু দু আড়াই বছর সেক্সে বঞ্চিত থাকতে থাকতে এসব আমার গা সয়া হোয়ে গেছিল। শাড়ির উপর দিয়েই ঘষ ঘষ করে খানিক চুলকে নিয়ে ঘরের কাজে মন দিলাম।
যাই হোক রাতে দেরি করে হলেও বাড়ি ফিরল ,দুজনে একসঙ্গে বসে খেয়ে নিয়ে শুতে এলাম। শুয়ে কালকের মত গল্প জুড়ে দিলাম । আজ ইচ্ছে করে একটু অন্য রকম গল্প করছিলাম যেমন দুপুরে কি খায় ছেলে বা কোথায় খায়,সারাদিন কাজ নিয়েই থাকে না বন্ধু বান্ধবের সঙ্গে আড্ডা মারে, এমনকি মেয়েটেয়ে দেখছে কি না চোখ কান বুজে জিজ্ঞেস করে বসলাম।
ছেলে আমার প্রগলভতায় প্রথমটায় একটু অবাক হয়েছিল পরে সহজ হয়ে টুকটাক উত্তর দিচ্ছিল । মোহনার কথা মনে হল ঠিক হলেও হতে পারে পরেশের নাম না করলেও সে যে ছেলের প্রানের বন্ধু সেটা বুঝলাম। কি আর করা যাবে ভেবে না ঘুম পাচ্ছে বলে পাশ ফিরে শুলাম ওর কোল ঘেষে। ঘুমোনোর ভান করলাম , বেশ কিছুক্ষণ ছেলে চুপচাপ থাকার পর আস্তে করে জিজ্ঞেস করল মা ঘুমোলে? আমি কোন উত্তর দিলাম না বরং গভীর ঘুমের অভিনয় করলাম।
আরও একটু পর ছেলের একটা পা আমার কোমরের উপর এসে পড়ল আর একটা হাত আমার বুকে যেন ঘুমের মধ্যে আমাকে পাশবালিশ করে শুয়েছে। আমি চুপ থেকে প্রশয় দিলাম তাতে হাতের চাপটা একটু বাড়ল কিন্তু সাহস করে মাই টেপার সাহস ওর ছিল না ,হঠাত ঘাড়ের কাছে গরম নিঃশ্বাস পড়ল সেই সঙ্গে পাছার উপর চাপটা বাড়ল বুঝলাম ছেলে আমার মুখে ঝুকে এসে নিশ্চিত হতে চাইছে আমি ঘুমোচ্ছি কি না? আমি মরার মত পড়ে থাকলাম।
পরমুহুর্তে গালের উপর থেকে গরম নিঃশ্বাসের ছোঁয়াটা সরে গেল আমি ঘুমের মধ্যেই পাশ ফেরার মত নড়েচড়ে চিৎ হয়ে শুলাম হাতটা ছেলের দিকে ফেললাম,সেটা ফাঁকা বিছানায় গিয়ে পড়ল, গেল কোথায়! আমি চোখটা পিটপিট করে খুলে দেখি ছেলে আমার কোমরের কাছে বসে আছে ,আবার চোখ বুজলাম এবার বুকের কাছে ম্যাক্সির বোতামে টান পড়ল বুঝে গেলাম ছেলের যৌন চেতনা হয়েছে আমার বুক দেখার চেষ্টা করছে।
ম্যাক্সির বোতামের ফাঁস গুলো বড় থাকায় সহজে খুলে গেল আলতো হাতে ছেলে ম্যাক্সির পাললাদুটো দুপাশে সরিয়ে দিল কিন্তু কোমরের বেল্টটা বাঁধা থাকায় সে দুটো পুরোপুরি না খুল্লেও খানিক ফাঁক হয়ে গেল। ছেলে এবার আমার বুকে ঝুকে এসে মাইদুটো দেখার চেষ্টা করল ,শূন্যে মাইদুটোর অস্তিত্ব কল্পনা করে মোচড়াতে থাকল।
আমি মনে ভাবলাম এখুনি যদি ব্যাপারটা হেস্তনেস্ত না করি তাহলে টানাপোড়েনের শেষ হবে না ,আসলে আমি কিংকর্তব্যবিমূড় হয়ে কামনার কাছে আত্মসমর্পন করে দিয়েছিলাম। লাজ লজ্জা, সম্পর্ক,সমাজ সব কিছু বিসর্জন দিয়ে ছেলেকে কাছে রাখতে চাইছিলাম। তাই ধড়মড় করে উঠে বসলাম ,ছেলে আমাকে হঠাৎ উঠে বসতে দেখে ক্যাবলার মত হয়ে গেল। আমি জিজ্ঞেস করলাম এই আমার বুকের উপর ঝুকে কি দেখছিলি! ছেলে উত্তর করতে পারল না মাথা নিচু করে বসে থাকল। আমি বললাম  খুব পেকেছ না,কবে থেকে এসব শুরু করেছিস ,কার সাথে এসব করা হয় শুনি।
ছেলে আমার ভাববাচ্যে কথা বলা শুনে আমতা আমতা করে বলল কারো সাথে না।
আমি বললাম  কারো সাথে না তো আমার বুকের বোতাম খুলেছিস কেন? ঠিক করে বল!
ছেলে খপ করে আমার পা ধরে বলল বিশ্বাস কর কারও সাথে আমি কিছু করিনি শুধু পরেশের কাছে গল্প শুনে তোমার ম্যাক্সির বোতাম খুলেছি। মোহনার কথাই সত্যি ছেলে পরেশের কাছে তার ও নীপাদির কথা শুনেছে তবু না জানার ভান করে ছেলেকে জিজ্ঞাসা করলাম গল্প শুনে মানে কি? পরেশ কে? সে কি গল্প করে? আমার পরপর প্রশ্নবানে ছেলে শুধু বলল পরেশ আমার বন্ধু এবার আমি আসল জায়গায় ঘা দিলাম  পরেশ এসব করে নাকি? কার সাথে করে?
ছেলে বোধহয় ভাবল মা নরম হয়েছে তাই অভিমান ভরা সুরে বলল  হ্যাঁ করেই তো , আর ওর মায়ের সাথেই এসব করে।ওর মা ওকে বকে না উল্টে কত আদর করে।
আমি মোহিনী হাঁসি হেঁসে তাই! আচ্ছা আমিও তবে তোকে আর বকব না বলে ছেলেকে জড়িয়ে ধরে একটা চুমু খেলাম ,সেটা কোন মায়ের সন্তানকে চুমু খাওয়া নয় বরং এক কামার্ত নারীর পুরুষকে আহ্বান জানানোর চুমু।ব্যাস তাতেই কাজ হল ছেলে আমাকে জড়িয়ে ধরে মুখে মুখ ঘসতে থাকল। আমি ফিসফিস করে বললাম পরেশ আর তার মা শুধু এইরকম জড়াজড়ি করে আদর করে বুঝি! ছেলে কোন উত্তর না দিয়ে এবার আমার মাইদুটো খামচে ধরল এবং আমাকে ঠেলে শুইয়ে দিয়ে দুহাতে দলতে থাকল সে দুটো ,আরামে মুখ দিয়ে শিসকি বেরিয়ে এসেছিল প্রায় দাঁতে দাঁত চেপে সেটা আতকালাম,তারপর ছেলেকে বললাম বললি না তো পরেশ অর মায়ের সাথে কি কি করে ছেলে এবার উত্তেজিত গলায় বলল  পরেশ ওর মাকে ল্যাংটো করে ওখানে ঢোকায়।
আমি ন্যাকামো করে বললাম ওখানে ঢোকায়,মানে কোথায় কি ঢোকায়?
ছেলে একই ভাবে বলল ঐ তো ওর মায়ের পায়ের ফাঁকে গর্তে ধোন ঢোকায় । আমি ছেনালি করে বললাম ওমা কি অসভ্য! মায়ের সাথে কেউ এসব করে! ছেলে  করে বৈকি , আমিও করব’ বলে আমার ম্যাক্সি ধরে টান দিল ।আমি একটু বাঁধা দেবার চেষ্টা করলাম অ্যায়ই না কিন্তু ছেলে নাছোড়বান্দা মাকে ল্যাংটো করবেই।
এবার একটু লজ্জা করতে লাগল কারন পরিণতির দিকে এগোচ্ছে তাতে মনে মনে শঙ্কাও হতে লাগল যদি কিছু হয়ে যায়। যদিও মাসিক থেকে সদ্য উঠেছিলাম তাই এখুনি হয়ত কিছু হবে না কিন্তু একবার শুরু হলে কি থামান যাবে। আমারএই চিন্তার ফাঁকে ছেলে আমার ম্যাক্সিটা বুক থেকে নামিয়ে পেটের কাছে জড়ো করে ফেলল তারপর উদলা মাইদুটো কাপিং করে ধরে খানিক টেপাটিপি করে একটা মাই মুখে পুরে চুষতে আরম্ভ করল, বোঁটাটা আলতো করে কামড়ে দিল।
ব্যাস সেই অস্বস্তিকর চুলকানিটা আবার মাথাচাড়া দিয়ে বুক থেকে তলপেটের গভীরে ছড়িয়ে পড়ল। মাইচোষার সুখে এবার মুখ থেকে আপনি ইসস করে আওয়াজ বেরিয়ে গেল। ছেলে এবার আমাকে পুরো ল্যাংটো করার বাসনায় ম্যাক্সিটা ধরে নিচের দিকে টান দিল ,কিন্তু খানিক্টা নামলেও পাছার ভারে ওটা তলপেটের নিচেই আটকে থাকল। ছেলে অধৈর্য হয়ে আঃ কোমরটা একটু তোল না বলে উঠল।
আমি লঘু সুরে বললাম  মাকে পুরো ল্যাংটো না করলে বাবুর আশ মিটছে না, না! ছেলে আমার পরিহাসে লজ্জা পেল আবার লাইন ক্লিয়ার ভেবে বলল  বারে গণেশই তো বলল ঢোকানোর আগে পুরোপুরি ল্যাংটো করে নিতে হয়  ।
আমি আবার ইয়ার্কি করে  তবে আর কি পরেশের চ্যালা নাও খোল বলে কোমরটা উঁচু করে ধরলাম। ছেলে ম্যাক্সিটা পা গলিয়ে বের করে আমার ইষদ স্ফিত তলপেট, তার নিচে কালো বালের জঙ্গল, ভারী ভারি মসৃন উরু চোখ দিয়ে গিলতে থাকল। আমার কি হয়েছিল সেদিন বলতে পারব না ছেলের মুগ্ধ দৃষ্টি লক্ষ্য করে ন্যাকামো করে বললাম  গণেশ মাকে ল্যাংটো করে শুধু দ্যাখে নাকি?
ছেলের মধ্যে যে আগুনটা ধিকি ধিকি জ্বলছিল সেটা দপ করে জ্বলে উঠল,ঝাপিয়ে পড়ল আমার উপর মাইদুটো ডলে মুচড়ে আমাকে অজস্র চুমো খেতে খেতে লোহার ডান্ডার মত শক্ত ধোনটা আমার তলপেটে ঘষতে থাকল।আমি বুঝলাম ছেলে চোদাচুদির গল্পই শুনেছে কাউকে ঢোকায় নি।
প্রকৃত শিক্ষাগুরুর মত উরুদুটো ফাঁক করে একটা হাত বাড়িয়ে ছেলের বাঁড়াটা ধরে গুদের মুখে ধরে ছেলের চোখে চোখ রেখে ইশারা করলাম। ব্যাস ছেলে কোমরটা ঠেলে দিল ,রসে পিচ্ছিল গুদের ঠোঁট দুটো ফাঁক হয়ে ওর বাঁড়ার মাথাটা কোঁটটার উপর ধাক্কা দিল, আমি শিউরে উঠলাম ইসস করে। ছেলে জিজ্ঞাসু সুরে বলে উঠল  কি হল মা । আমি বললাম  কিছু না ,তুলে তুলে ধাক্কা দে, ঢোকা চেপে চেপে।
ছেলেকে আর কিছু বলতে হল না কোমর আগুপেছু করে পুরোটা গেদে দিল আমার গুদে তারপর মাথা রাখল আমার মাইয়ের খাঁজে। আমি এতক্ষন ছেলের বাঁড়াটা যাতে ফস্কে না যায় তাই সেটা হাত দিয়ে ঠিক জায়গায় ধরে রেখেছিলাম এবার হাত সরিয়ে এনে ছেলের মাথার চুলে হাত বুলোতে বুলোতে বললাম  হোল তো পরেশের মত মাকে আদর করা,এবার ছাড়। ছেলে চকিতে মাথা তুলে আমার দিকে তাকিয়ে বলল  এখুনি ছাড়ব কি গো ‘ বলেই কোমর তুলে তুলে ঠাপাতে থাকল। নারীর যোনি মন্থন করার শিক্ষা বোধহয় পুরুষের সহজাত ঠাপের তালে তালে পচ পচ পচাৎ ইত্যাদি শব্দে ঘর মুখরিত হয়ে উঠল ,অশ্লীল শব্দটায় ভীষন লজ্জা করতে থাকল,কিন্তু এ জিনিস শুরু হলে থামান যায় না যতক্ষন না পরিণতি লাভ করছে।
উরু দুটো দিয়ে ছেলের কোমর জড়িয়ে ধরলাম পায়ের গোড়ালিটা বেকিয়ে ওর পাছার উপর রেখে ঘোড়াকে যেভাবে চালনা করে সেভাবে গোড়ালিটা দিয়ে খোঁচাতে থাকলাম ছেলেকে, ফলে ছেলের বাঁড়ার ঠাপ গুলো আছড়ে পড়তে থাকল আমার জরায়ু মুখে ।
মিনিট তিনেক আমাদের অবৈধ, অশ্লীল কিন্তু নিখুঁত ছন্দোবদ্ধ আন্দোলনের ফলে হড়হড় করে লালা আমার নিম্নাঙ্গ ভিজিয়ে দিতে থাকল,ছেলের বাড়াটাকেও। আর ছেলে হঠাৎ আঃ আঃ মা মা বলে আমার বুকে ঝাঁপিয়ে পড়ে স্থির হয়ে গেল , ফিনকি দিয়ে দমকে দমকে বীর্য আমার গুদের গভীর পর্যন্ত ভিজিয়ে দিল। প্রচন্ড আয়েশে,আবেগে ছেলেকে বুকে চারহাত পায়ে আঁকড়ে ধরে শুয়ে থাকলাম । তারপর আরো কয়েকবার একই ঘটনার পুনরাবৃত্তি হোল, অবশেষে দুজনে জটকাপটকি করে ঘুমিয়ে পড়লাম।
পরদিন সকালে যখন ঘুম ভাঙ্গল একটা অদ্ভুত লজ্জা ঘিরে ধরল ঠিক যেমন ফুলশয্যার পরদিন সকালে হয় কারন সেদিন সকলেই জানে মেয়েটা গতরাতে প্রথম চোদন খেয়েছে, কিন্তু মেয়েটার সেই লজ্জার মধ্যেও পরিতৃপ্তি থাকে কারন তার চোদনটা স্বীকৃত।
আর আমার মনে হোল ছিঃ ছিঃএকি করলাম। উরু তল্পেট, দুপায়ের ফাঁকে গলিটা পর্যন্ত চটচটে হয়ে আছে ,বাথরুমে যাবার জন্য নামলাম,ছেলের দিকে চোখ পড়ল,বাবু তখনো নিশ্চিন্তে ঘুমচ্ছে এবং উলঙ্গ অবস্থাতেই। আশ্চর্য ব্যাপার বাঁড়াটা উর্দ্ধমুখি ,ইসস কাল অতবার বীর্য ঢালার পরও যে কি করে অমন উঁচিয়ে থাকে কে জানে! ইচ্ছে হচ্ছিল চুমু খাই,চুষি ওটাকে কিন্তু যদি জেগে যায় ।
না না সকালবেলায় এখন কিছুতেই পারব না ভেবে তাড়াতাড়ি বাথরুমে পালালাম। ভাল করে চান করে সাফ হয়ে কল থেকে চৌবাচ্ছাটা ভরে ,চা করে এনে ছেলেকে ডাকতে গিয়ে দেখি বাবু ঘুম থেকে উঠে বারমুডাটা গলিয়ে লক্ষিছেলে হয়ে বসে আছে। আমার সাথে চোখাচুখি হতে মুখ নামিয়ে নিল লজ্জায়, আমারও ভাষা হারিয়ে গেল, চাটা নামিয়ে দিয়ে চলে গেলাম রান্নাঘরে,জলখাবার ও দুপুরের কি যোগাড় আছে দেখতে।
বারবার কাল রাত্তিরের কথা মনে পড়তে অন্যমনস্ক হয়ে পড়ছিলাম ,জলখাবার বানাতে দেরি হয়ে গেল। ঘরে ছেলেকে দিতে এসে দেখি ছেলে ঘরে নেই,না বলেই কাজে চলে গেল!কি ভাবল কে জানে! সকাল গড়িয়ে দুপুর হোল ,তখনও খেতে এল না ,আমার এবার একটু দুশ্চিন্তা হতে থাকল তারপর ভাবলাম দুপুরে তো মাঝে মাঝে খেতে আসে না,কাজে আটকে গেছে হয়তঃ ।
বিকালে কড়া নাড়ার শব্দে দরজা খুলে দেখি এক ভদ্রমহিলা আমি জিজ্ঞাসু দৃষ্টিতে ওনার দিকে তাকাতে উনি বললেন আমার নাম নীপা ,তোমার ছেলে আমার ছেলে পরেশের বন্ধু। ভেতরে চল কথা আছে। আমি একটু অপ্রস্তুত হয়ে গেলাম তারাতারি বললাম হ্যাঁ হ্যাঁ আসুন ভেতরে এসেই উনি কোনরকমের ভনিতা না করে বললেন  কালই তো তোমাদের প্রথম হয়েছে?
আমি বোকার মত উত্তর দিয়ে ফেললাম হ্যাঁ ভদ্রমহিলা বয়সে আমার থেকে একটু বয়স্ক, মোটামুটি দেখতে মাঝারি হাইট কিন্তু যৌন আকর্ষন যথেষ্ট। আমি ভোঁদার মত ওনার দিকে তাকিয়ে ছিলাম ।উনি তাই বললেন বলাই আমার কথা তোমাকে নিশ্চয় বলেছে তবু তুমি অবাক হচ্ছ কেন, তা কাল কবার হোল? আমি বললাম অনেকবার।
উনি বললেন  অনেকবার! অথচ তুমি সকালে ছেলের সঙ্গে কথা বল নি। আমি সম্মোহিতের উত্তর দিলাম  না দিদি ভীষন লজ্জা করছিল।
নীপাদি- আমিও তাই আন্দাজ করেছি কিন্তু তোমার ছেলে ভুল বুঝে ভেবেছে তুমি রাগ করে ওর সাথে কথা বলনি। সে যাই হোক ওকে আমি বুঝিয়েছি তুমি রাগ করনি এবং তোমার সম্মতি ছিল সেটাও বলেছি। তবে তোমায় বাপু একটা কথা বলি এবার থেকে লজ্জা ফজ্জা ছেড়ে ছেলের সঙ্গে ইস্তিরির মত ব্যভার কোর।
আমি বললাম  দিদি কালকে ব্যাপারটা ঘটে যাবার পর আজকে কেন বলতে পারব না শুধু লজ্জা নয় একটা অপরাধ বোধ কাজ করছিল। যতই হোক পেটেরছেলে কে দিয়ে ইয়ে করান।
নীপাদি বলল – জানি তোমার তো তবু রাতের অন্ধকারে দুজনে নিভৃতে কাজটা করেছ ,আমার ছেলের সঙ্গে পেরথম কিভাবে হয়েছিল শোন তবে।
বাড়িওলা ছিল আমার দূর সম্পকের ভাসুর, সোয়ামি মারা যেতে আমাকে এখানে এনে তুলাছিল এই ঘরে।দুবেলা আমার কাছে খেত। অল্প কিছুদিনের মধ্যেই আমার গুদ মারতে শুরু করল। একদিন ভরদুপুরে ওনার বাই চাপল আমাকে পুরো ন্যাংটা করে শুরু করলেন হঠাৎ পরেশ কোথা থেকে এসে হাজির হোল। সমত্ত ছেলে,আমি লজ্জায় ধড়মড় করে উঠে পরতে চেয়েছিলাম ,কিন্তু উনি আমাকে চেপে ধরে রেখে ছেলের সামনেই ঠাপিয়ে যেতে থাকলেন। লজ্জায় আমার মাটিতে মিশে যেতে ইচ্ছে করছিল। আড়চোখে একবার পরেশের দিকে তাকিয়ে দেখি ছেলে আমার সিনেমা দেখার মত মাকে চোদন খেতে দেখছে,প্যান্টের সামনেটা ফুলে উঠেছে।
বুঝে গেলাম একটা বয়েসের পর মা হোক আর যা হোক সব মেয়েই ছেলেদের কাছে মাগী। বাড়িওলা বুড়ো পরেশকে হুকুম করল আয়,চুপকরে দাঁড়িয়ে না থেকে এগিয়ে এসে মায়ের মাই টেপ। ছেলে একপা দুপা করে এগিয়ে এসে মালিকের হুকুম তামিল করল। তখন বুড়ো বলল  কিরে চুদবি নাকি মাকে?’
ছেলে মুখে কোন উত্তর দিল না বটে কিন্তু ওখান থেকে সরেও গেল না ।তখন বুড়ো বলল নাও সুন্দরী অনেকক্ষণ আমার কোলে বসে চোদন খেয়েছ, এবার ছেলের বুকের নীচে শুয়ে শুয়ে চোদন সুখ ভোগ কর বলে আমাকে কোল থেকে নামিয়ে দিয়েছিল। আমি চোখ কান বুজে চিৎ হয়ে শুয়ে ছেলেকে ডাকলাম  আয় সেই শুরু। তারপর থেকে বুড়ো আমাকে চোদা প্রায় ছেড়ে দিল ,এসে আমাদের মা ছেলের পাশে বসে আমাদের মা ছেলের কেলোর কিত্তি দেখত আর মাঝে মাঝে আমার মুখে নিজের যন্তরটা ঢুকিয়ে দিয়ে চুষে দিতে বলত।
আচ্ছা কাল রাতে তুমি বলাইয়ের বাঁড়া মুখে নিয়েছ?
না না আমি প্রায় ডুকরে উঠলাম।
বলাই কি তোমার ওখানে মুখ ফুখ দিয়েছে?
যাঃ দিদি কি যে বলেন ! অতবার যে কিভাবে হোল সেটাই এখন ভাবতে পারছি না!
এবার নীপাদি বলল  এতক্ষনে আমার কাছে সব পরিষ্কার হল , পরেশ ঠিক বলাইকে আমাদের যা যা হয় সেসব গল্প করেছে আর বলাই কালকে সে সব পুরোপুরি হয়নি বলে ভেবেছে তুমি রাগ করেছ বা ও ঠিকমত করতে পারে নি । আজ দুপুরে ওকে অনেকটা বুঝিয়েছি তবু তোমাকে বলে যাচ্ছি ছেলে ফিরলে ওর সাথে সহজ ভাবে মিশবে , ছেনালি করবে ,তোমারও যে পুরো সায় আছে সেটা ওকে বুঝিয়ে দেবে, নাহলে বিপদ আছে।
ছেলে ফিরল রাত ৯টা নাগাদ ,দরজা খুলে ওকে দেখে কপট রাগ দেখিয়ে বললাম  কিরে সকালবেলায় না বলে বেরিয়ে গেলি কেন?
ছেলে কারন বলতে না পেরে আমতা আমতা করতে থাকল। আমি হেঁসে ফেললাম বললামথাক ! আর বলতে হবে না, নিজের আর কি! আমি এতক্ষন একা একা কি যে বিরক্তি লাগছিল। খাওয়া দাওয়া কিছু করেছিস? তুই এলিনা বলে আমার খাওয়া হোল না বলে একটা অশ্লীল ইশারা করলাম তলপেটে হাত দিয়ে।
ছেলে নীপাদির কাছে সব না হলেও কিছু শুনেছে বলল সরি মা ,আমি ভুল বুঝে সকালে বেরিয়ে গেছিলাম ,ভেবেছিলাম তুমি রাগ করেছ!
আমি সুযোগ হাতছাড়া করলাম না ,বললাম  ওমা রাগ আবার কোথায় করলাম বরং কাল তো রাগমোচন করলাম।
ছেলে বুঝে গেল মা পুরপুরি লাইনে এসে গেছে বলল  সত্যি ! বল না সত্যি তোমার কাল রাতে রাগমোচন হয়েছে?
আমি ছেলের কৌতুহলে একটু অবাক হলাম কিন্তু সেটা প্রকাশ না করেই বললাম তুই রাগমোচনের কি জানিস
ছেলে বলল  আগে জানতাম না ,আজ নীপামাসি সব বলে দিয়েছে ।সরি মা আর কোনদিন এমন হবে না বলে আমাকে ঝট করে কোলে তুলে আদর করতে থাকল।
আমি ছাড় ছাড়  পড়ে যাব বলে টাল সামলাবার জন্যে ওর কাঁধ দুটো শক্ত করে ধরে থাকলাম,অনুভব করলাম তলপেটের উপর ছেলের বাঁড়াটা শক্ত হয়ে চেপে বসছে । কিন্তু এই সন্ধ্যে রাতে ব্যাপারটা যাতে চরম পরিণতির দিকে না এগোয় তাই বললাম  আঃ বলাই ছাড়, এখন নয়।
ছেলে কোন কথায় কান দিল না আমাকে কোল থেকে নামিয়ে,আচলটা ঝপ করে নামিয়ে দিয়ে ব্লাউজের উপর দিয়েই মুখ গুঁজে দিল বুকে,তারপর পটাপট হুকগুলো খুলে মুচড়ে মুচড়ে ধরতে থাকল মাইদুটো। নীপাদির কথা মেনে ছেলেকে বিশেষ বাঁধা দিতেও পারছিলাম না আবার পুরুষ মানুষের পেষনে স্বভাবিক ভাবে বোঁটা দুটো শক্ত হয়ে ফুলে উঠল,মাইদুটো জমাট উঁচিয়ে উঠল।
মেয়েদের এই এক জ্বালা মাইদুটতে টেপন,মর্দন পড়লেই গুদে নাল কাটতে থাকে ,খপখপানি শুরু হয় বাঁড়া গেলবার জন্য। এমনকি বিচারবুদ্ধিও লোপ পায় ,কার বাঁড়া বাছবিচারের শক্তি থাকে না ,তার উপর নীপাদির সাবধান বানী! তাই বেশি বাঁধা দিলাম না । ছেলে সায় পেয়ে ব্লাউজটা হাত গলিয়ে খুলে ফেলে উর্ধ্নাঙ্গ উদোম করে মাই,তলপেট, কোমরে চুমু খেয়ে ,মুখ ঘষে আমাকে অস্থির করে দিল, তারপর হঠাত শায়ার দড়িটার ফাঁসটা ধরে টান দিল এবং একটানে সেটাকে নামিয়ে দিল, শায়াটা ঝপ করে খসে পড়ল ।
স্বাভাবিক লজ্জায়,আজন্মের সংস্কারে ইস বলে ওখানটা হাত দিয়ে চাপা দিলাম। কেন জানিনা ছেলে দপ করে জ্বলে উঠল ,হাটু গেঁড়ে বসে পড়ল আমার সামনে ,আমার গুদ চাপা দেওয়া হাতদুটো দুদিকে জোর করে সরিয়ে দিয়ে পাছাটা সাপটে ধরে মুখ ঢুকিয়ে দিল উরুসন্ধিতে ,ক্রমাগত চুমু খেতে থাকল উরুর ভেতর দিকটাতে, গুদের বেদীটার উপর ,হাত দিয়ে পাছার নরম তুলতুলে মাংস খামচাতে থাকল, কখনও সুরসুরি দিতে থাকল পোঁদের গলিটায়।
আমি  অ্যাই খোকা, ওঠ বাবা কি যে করিস না,ওও কথাটা শেষ করতে পারলাম না কারন অনুভব করলাম একটা গরম লকলকে ছোয়া আমার উরুসন্ধির ফাটলে মাগো! জিভ দিয়ে চাটবে নাকি ওখানটা! নীপাদি বলেছিল বটে,কিন্তু এতটা ভাবিনি,মুখ দেবার মানে ভেবেছিলাম এক আধটা চুমুটুমু খাওয়া, কিন্তু এটা কি! স্বাভাবিক প্রতিক্রিয়ায় ছেলের মাথাটা ধরে সরানোর জন্য একটু নিচু হতেই উরুদুটো আরো একটু ফাঁক হয়ে গেল যার ফলে ঐ লকলকে গরম স্পর্শ এবার অনুভুত হল গুদের কোঁটটার উপর ,ঝনঝন করে উঠল গোটা শরীর,পা দুটো থরথর করে কাঁপতে থাকল,নিজের অজান্তে উরুদুটো ক্রমশঃ ছড়িয়ে যেতে থাকল ।
জিভের লকলকে স্পর্শটা এবার গোটা গুদ ও তার চারপাশ জুড়ে খেলে বেড়াতে থাকল,ভীষন আরামে মুখ দিয়ে চাপা গোঙানি বেরিয়ে এল,তলপেটে মনে হল হাজার প্রজাপতি ডানা ফরফর করে ঘুরে বেড়াচ্ছে ,বিশ্রী ভাবে উরুদুটো চেতিয়ে ফাঁক করে ধরে ছেলের মাথাটা চেপে ধরলাম গুদে, মুখ দিয়ে বেরিয়ে গেল  আঃ বলাই, চাট, চেটে চুষে,কামড়ে খেয়ে ফ্যাল মায়ের গুদ,ভীষন আরাম হচ্ছে আআর পারছিইই না ইসস গ্যা ওওওলোঃ বলতে বলতে দাঁড়িয়ে থাকার ক্ষমতা হারিয়ে ফেললাম,ধপ করে বসে পড়লাম। ছেলে কি হল মা ,বসে পড়লে কেন? বলে উঠল।
আমি মুখে কোন উত্তর না দিয়ে ওকে ঠেলে শুইয়ে দিলাম ,চুমুতে চুমুতে ভরিয়ে দিলাম ওর মুখ , চোখ ,গাল,গলা তারপর ক্রমশঃ ওর বুক,পেট বেয়ে নিজেকে নিচে নামিয়ে এনে ওর খাঁড়া বাঁড়াটা মুঠো করে ধরে মুখে পুরে নিলাম , আবার বের করে মুন্ডির ছালটা ছাড়িয়ে জিভ বোলালাম মুন্ডির খাঁজটায় ।ছেলে সঙ্গে সঙ্গে  আঃ মা ছাড় মুখ সরিয়ে নাও ,বেরিয়ে যাচ্ছে এ এ ,আমি মুখ সরানোর আগেই এক ঝলক বীর্য টাকরায় ছিটকে পড়ল। কোনরকমে ঢোঁক গিলে মুখ থেকে বাঁড়াটা বের কোরতেই ছিটকে ছিটকে বেরতে থাকা বির্যে চোখ,কপাল,সিথির সামনে চুল ভরে গেল। ঘটনার আকস্মিকতায় বিহ্বল হয়ে গেছিলাম,ছেলেও বীর্যপাতের আরামে ঝিম মেরে পড়ে ছিল। ধাতস্থ হয়ে ছেলেকে বললাম  দিলি তো মায়ের মাল ঢেলে, ব্বাঃ দম বন্ধ যাচ্ছিল আর একটু হলে  ।
বলে মনে মনে ভাবলাম দুদিন আগেও তোর সামনে এসব কথা বলার কথা মনেও আনতে পারতাম না আর আজ ভাগ্যের কি নিষ্ঠুর বা মধুর পরিহাস। ছেলে আমার কথায় লজ্জা পেল বলল সরি মা তোমার মুখ সরানোর আগেই বেরিয়ে গেল  নীপাদির পরামর্শ মত ছেলেকে মেয়েদের শরীরের খুঁটিনাটি শেখানোর জন্য বললাম সরি হবার কোন দরকার নেই, তুই যখন আমার ওখানে যখন মুখ দিচ্ছিলি আমার কি রকম হচ্ছিল বুঝেছিস তো!
প্রকারন্তরে আমারো যে খুব আরাম হয়েছে সেটা ওকে বুঝিয়ে দিলাম । ছেলে আমাকে জড়িয়ে ধরে হেঁসে বলল উম আমার সোনা মা ,এবার থেকে রোজ তোমার মৌচাকের মধু খাব। আমি ছেলেকে ঠোনা মেরে বললাম  ওঃ খুব শখ ! ছাড় বাথরুম থেকে ঘুরে আসি,এসে তোকে খেতে দেব বলে ল্যাংটো অবস্থাতেই বাথরুমে চলে গেলাম। পেচ্ছাপ করে ,গুদ ধুয়ে গামছটা জড়িয়ে নিয়ে ঘরে এলাম কাপড়,শায়া, ব্লাউজ নিতে। ওমা ছেলে পেছন থেকে জড়িয়ে ধরে বগলের নিচে দিয়ে হাত বাড়িয়ে মাইদুটো কাপিং করে টিপতে থাকল।
আমি দেখলাম প্রায় দশটা বাজে তাই বললাম  কি হচ্ছে কি! এই তো হল ,ছাড় এখন, খাওয়া দাওয়া সেরে নে
ছেলে- ধ্যুৎ, ঠিক জায়গার জিনিস ঠিক জায়গায় না দিলে হয় নাকি! দেখনা কিছুতেই নামতে চাইছে না বলে উত্থিত বাঁড়াটা আমার পাছায় ঠেসে ধরল। চোখে না দেখেও বুঝতে পারলাম সত্যি সত্যি একেবারে ঠাটিয়ে বাঁশ হয়ে রয়েছে । সত্যি বলতে আমার নিজেরও খুব অনিচ্ছা ছিল তা নয়,তবু ন্যাকামি করে বললাম ‘ যাঃ এখন এভাবে কি করে হবে ,রাতে শোয়ার পর না হয় আমার কথা শেষ হবার আগেই ছেলে বলল ‘ হবে হবে,তুমি খাটের বাজুটা ধরে একটু নিচু হও  ।
আমি বুঝলাম ছেলে আমাকে পেছন দিক থেকে চুদতে চাইছে ,তবু ছেনালি করে জিজ্ঞাসা করলাম  কেন নিচু হয়ে কি হবে। ছেলে অধৈর্য হয়ে বলে উঠল  মাগী তোকে কুকুরচোদা করব ,বলেই থতমত খেয়ে গেল কারন এত সোজাসুজি কাঁচা খিস্তি আমাকে দুরে থাক আমার সামনেও কখনো করেনি। আমিও নোংরামির শেষ পর্যায়ে চলে এলাম বললাম  পরেশ আর নীপাদির কাছে শোনা সব একদিনে করতে হবে,তাইতো! আশ মিটিয়ে নে, চোদ দেখি মায়ের গুদ বলে বলে খাটের উপর হাঁটু গেড়ে হামাগুড়ি দিয়ে বসলাম ।
ছেলে সাত তাড়াতাড়ি আমার পেছনে দাঁড়িয়ে পীঠে চুমু খেয়ে বাড়াটা গুজে দিল পোঁদের খাঁজে এক ঠেলা দিয়ে ঢোকাতে চেষ্টা করল, কিন্তু ঢুকবে কেন সেটা গুদে না ঢুকে পিছলে গলি বেয়ে উপর দিকে উঠে গেল। ছেলে ক্ষিপ্ত হয়ে আরো দু একবার চেষ্টা করে বিফল হল,আমি বোকা ছেলের কান্ডকারখানায় খিল করে হাসছিলাম। তাতে ছেলে রেগে লাল হয়ে আবার খিস্তি করে উঠল  এই গুদমারানি গুদটা ঠিকমত কেলিয়ে ধরতে পারছিস না । আমিও মুখ ছোটালাম  ঊঃ বোকাচোদার শখ কত । কেলিয়ে ধরা গুদে উনি বাঁড়া ঠুসবেন! আমি কি তোর বিয়ে করা বৌ নাকি ,আমি তো তোর মা ,আর মাকে চুদতে হলে নিজে হাতে পোঁদের মাংস খমচে ধরে ফাক করে নিতে হয়।
আমার ছেনালি তে ছেলে দপ করে জ্বলে উঠল তবে রে মাগী দ্যাখ বলে দু হাতে খামচে ধরল পাছার তাল দুটো যতদূর সম্ভব ফাঁক করে ধরল। আমি অ্যাঁয়ই লাগে,চিরে ফেলবি নাকি? বলতে ছেলে আত্মসমর্পন করল  প্লীজ মা ভুল হয়ে গেছে আর কখনও এভাবে বলব না, একটি বার ঢোকাতে দাও না! আমি হেসে ফেললাম  ঠিক আছে আমার অবাধ্য হবি ন তো, ছেলে টূক করে ঘাড় নাড়ল। আমি নির্দেশ দিলাম একহাতে নিজের বাঁড়াটা ধরে গলিটার ভেতর উপর নীচ করে ঘসতে থাক ,আমি বললেই ঠেলে দিবি। ছেলে এবার বাঁহাতের বুড়ো আঙুল আর তর্জনির সাহায্যে পোঁদের গলিটা ফাঁক করে ধরে ,ডান হাতে বাঁড়াটা ধরে আমার কথামত মুন্ডীটা ঘষতে থাকল গুদের চেরা বরাবর। আমি কোমরটা পেছন দিকে ঠেলে উচু করে ধরে থাকলাম, দু এক বার ঘষার পর ছেলের বাড়ার মুন্ডীটা আমার পিচ্ছিল গুদের মুখে সামান্য ঢুকে গেল ইসস করে ছোট্ট শীৎকার মুখ থেকে বেরিয়ে গেল ছেলে বুঝে গেল ,অব্যার্থ লক্ষ্যে সে ঠাপ মেরে বসল।
পচ্চাৎ করে শব্দ করে ছেলের বাঁড়ার অর্ধেকটা ঢুকে গেল ,এক্টা তীব্র শিহরন খেলে গেল, গোটা শরীরটা ঝিম ঝিম করে উঠল , সেটা সামলে ওঠার আগেই ছেলে আবার এক্টা রামঠাপ মেরে বসল, এবার ছেলের বাঁড়াটা পুরোটা গেঁথে গেল আমার গুদের গভীরে। অসহ্য আয়েশে শরীরটা কেঁপে উঠল মুখ দিয়ে অস্ফূট গোঙানির মত শব্দ বেরিয়ে এল। তাতে ছেলে আরো তেতে গিয়ে আমাপ পাছাটা আঁকড়ে ধরে গদাম গদাম করে ঠাপ মারতে থাকল। প্রতি ঠাপেই গুদের নাকিটা থেকে উৎপন্ন শিহরন তলপেট বেয়ে গোটা শরীরে বিদ্যুত তরঙ্গের মত ছড়াতে থাকল। আমার হাতের জোর কমে গেল শরীরের উপরাংশ লুটিয়ে পড়ল মাথাটা কাত করে বিছানার উপর রেখে ছাদরটা খামচে ধরলাম।
ক্রমাগত রস ক্ষরণে গুদটা পেছল হয়েই ছিল ,ছেলে সেটা তীব্র বেগে বিদ্ধ করে চলছিল তার কঠিন বাঁড়াটা দিয়ে। সেই নিবিড় সুখে প্রায় চেচিয়ে চেচিয়ে বলে উঠলাম  ঊ; মাগো তোমরা কে কোথায় আছ,দেখ আমার পেটের ছেলে আমাকে কুকুরচোদা করছে। চুদে মায়ের জল বের করে দিচ্ছে। ও নীপা দি আমার ছেলেটাকে কি শিক্ষা দিলে গো ! আমার যে নাড়ী টলে যাবে, গেছিঃ আঃ উঃ বলাই ছাঃড় নাহলেঃ সঃহ;ত্যি স ত্যি কুকুরদের মত জোড় লেগে যাবে বাবা!
আমার একটানা কাম প্রলাপ শুনে কি না জানিনা ছেলে আমার হেলে থাকা পীঠের উপর ঝুকে এসে বগলের নীচে দিয়ে হাত বাড়ীয়ে মাই দুটো কচলাতে থাকল। কোমরটা নাড়িয়ে যেতে থাকল ফলে ওর বাঁড়াখানা আমার জলখসা গুদে পাকে বাঁশ গাঁথার মত শব্দ করে গুদের গভীরে দেওয়ালে আঘাত করে ফেনা তুলছিল। কিন্তু আর বেশীক্ষন পারল না আমার গুদের চর্বিমোড়া মসৃন পিচ্ছিল সিক্ত দেওয়ালের চাপে ওর চরমক্ষণ ঘনিয়ে এল দাঁতে দাঁত চেপে বিকৃত গলায়  আঃ গুদমারানি মা আর পারলাম না ,যাচ্ছে !
বাঁড়া দিয়ে আমার শরীরটা গলে বেরিয়ে যাচ্ছে মা , আমায় ধরো ও ও  বলে সর্বশক্তিতে বাঁড়াটা আমার ভেতরে ঠুসে ধরে কাঁপতে কাঁপতে আমার পীঠে শুয়ে পড়ল, আমি ছেলেকে পীঠে নিয়ে পাছাটা উচু করে রেখে শুয়ে পরলাম। গুদের মুখে অনুভব করলাম দমকে দমকে ছেলের উষ্ণ তরল ধারা ভাসিয়ে দিচ্ছে আমার জরায়ু,উপচে নামতে থাকল তলপেট বেয়ে।
এরপর ঘটনা সংক্ষিপ্ত ,পাড়ায় কিছুদিন পর আমাদের মা ছেলের কেলেঙ্কারি দাবানলের মত ছড়িয়ে গেল। মেয়ে বৌরা দু চার দিন আমাকে দেখে মুখ টীপে হাসল, গুজুর গুজুর ফুসুর ফুসুর করল তারপর সব স্বভাবিক ।
মায়া এক টানা বলার পর একটু থামতে দীপিকা বলল  মায়া বাড়িওলা নিয়ে তোর ভয়টা অমূলক ছিল কি বলিস, এখনতো মনে হচ্ছে বাড়িওলানয়,বাড়িটার পরিবেশ আর পরিস্থিতি তোকে এপথে ঠেলে দিল।
মায়া বলল  আর একটু ধৈর্য ধর, তাহলেই সব কাঁচের মত পরিষ্কার হবে। সেই রাতে ছেলেকে পীঠে নিয়ে ঝিম মেরে কতক্ষন ছিলাম জানিনা , চটকা ভাঙতে ছেলেকে বললাম  এইওঠ ,চল খেয়ে নে। কোনরকম প্রতিবাদ না করে ছেলে উঠল, দুজনে নীরবে খাওয়ার পাট চুকালাম, শোবার সময় আমার কেমন যেন ভয়ভয় লাগছিল, এত করলে যদি পেট বেঁধে যায়।
আমাকে চুপচাপ থাকতে দেখে ছেলে কিছু একটা ভেবে সোজা আমার বুকে মুখ গুঁজে ঝাঁপিয়ে পড়ে ফুঁপিয়ে কেঁদে উঠল  মা আমার অন্যায় হয়ে গেছে মা, আমি তোমাকে বিচ্ছিরি গালাগাল দিয়ে ফেলেছি ,আর কোনদিন দেবনা,এই কান ধরছি ,তোমায় আমি ভালবাসি মা, তোমায় ছাড়া আমার আর কিছু চাইনা।বল তুমি রাগ করনি।আমি ওর আবেগটা বুঝলাম , ওর মাথার চুলে বিলি কেটে দিতেদিতে বললাম  ওরে আমার পাগল ছেলে আমি একটুকু রাগ করিনি ,আমিও তোকে ভীষন ভালবাসি। তোকে ছাড়া আমি বাঁচব কি নিয়ে বল।আর গালাগাল! শোন এবার থেকে অসভ্যতামি করার সময় যা খুশি বলতে পার,কিন্তু অন্য সময় মনে রেখ আমি তোমার মা। ছেলে আমার আশ্বাসে এবং প্রগলভতায় মুখ তুলে আমার চোখে চোখ মিলিয়ে চুমু খেতে খেতে  আমার সোনা মা ,ভালমা, গুদিমা  বলতেই আমি ওর বুকে আলতো করে কিল মেরে বললাম অ্যাই আবার অসভ্যতা।
 বারে তুমিইতো বললে!
আমি আবার কি বললাম
বললে না যখন চুদবি তখন যা খুশি বলবি।
আমি ইয়ার্কি করে বললাম  এখন চুদবি নাকি!
ছেলে বলল চুদবইতো।
আমি বললাম  তাহলে নীপাদি তোকে যে ট্যাবলেটটা দিয়েছে সেটা দে।
ছেলে ইস একদম ভুলে মেরে দিয়েছি বলে লাফিয়ে উঠে প্যান্টের পকেট থেকে একটা আলাদা আর একপাতা ট্যাবলেট আমাকে দিল।
আমি বললাম  নীপাদি তোকে এতগুলো বড়ি দিল!
ছেলে বলল  না নীপামাসি একটা দিয়েছিল, আমি নাম টা দেখে একপাতা কিনে এনেছি ছেলের আগ্রহে আমি হেঁসে ফেললাম,তারপর একটা খেয়ে জলের বোতল্টা রাখতে না রাখতে বলাই নাইটীটা মাথা গলিয়ে বের করে নিল তারপর আমাকে ঠেলে শুইয়ে দিয়ে পায়ের পাতা থেকে চমু খেতে উপর দিকে উঠতে লাগল,উরুর ভেতর দিকটাতে চুমু খেতেই আমার মনেহোল এখন আবার গুদ চেটে ফেটে দেবেনা তো?
একটু আগে কুকুরচোদা করে যে মাল ঢেলেছে সেই বীর্য আর আমার ছাড়া রসে গুদ থই থই করছে।আমার আশঙ্কাই সত্যি হোল বারন করার আগেই খপ করে আমার পায়ের ডিমদুটো ফাঁককরে ধরে মুখটা গুঁজে দিল অব্যর্থ লক্ষ্যে চেটেপুটে আমাকে বিহ্বল করে আমার মুখের উপর ঝুঁকে এসে আমার ফাঁক হয়ে থাকা ঠোঁটে চুমু খেল।ছেলের মুখে তখনও গুদের গন্ধ লেগে। আমি ওকে বুকে জড়িয়ে নিয়ে ওর মুখের ভেতর জিভ ভরে দিয়ে একহাত বাড়িয়ে ওর বাঁড়াটা ধরে গুদের মুখে সেট করে বললাম ঠেল এবার।
এরপর মিনিট কুড়ি বলাই আমার গুদমন্থন করে অমৃত তুলে আনল, বারংবার রতিমোচনে আমি হাফিয়ে উঠেছিলাম। ওর বুকের নীচে এলিয়ে পড়েছিলাম।বলাইও আমার একটা মাইয়ের উপর মাথা রেখে অন্যটা হাতে নিয়ে খেলা করছিল ,আমি বললাম অ্যাই ওঠ ভীষন পেচ্ছাপ পেয়েছে ,ও উঠে দাঁড়াল আমি খাট থেকে নামলাম, নামতেই কি হোল জানিনা টলে পড়ে যাচ্ছিলাম ।ছেলে খপ করে ধরে ফেলল  কি হোল, চল আমি তোমাকে বাথরুমে নিয়ে যাচ্ছি বলে পাঁজাকোলা করে আমাকে তুলে নিয়ে চলল বাথরুমে।
আমি ধ্যৎ নামা কি যে করিস না বলে একহাতে ওর গলাটা জড়িয়ে অন্য হাতের একটা আঙুল দিয়ে ওর বুকে আঁকিবুঁকি কাটতে থাকলাম। ছেলে বাথরুমের ভেতরে আমাকে নামিয়ে চেপে বসিয়ে দিল,আমি ছরছর করে পেচ্ছাপ করে বললাম  এক মগ জল এনে দে তো ।
ছেলে বাইরের চৌবাচ্ছাটা থেকে এক মগ জল এনে দিল আমি ভাল করে জলটা দিয়ে গুদ ধুয়ে আরো এক মগ জল এনে পেচ্ছাপ ধুয়ে মগ টা চৌবাচ্চার পাড়ে রাখতে যাব এমন সময় ছেলে আবার জড়িয়ে ধরে পাছায় হাত বোলাতে লাগল। আমি বললাম এই তো করলি ,ছাড় বড্ড ঘুম্ম পাচ্ছে ছেলে বলল  ঘরে বড্ড গরম এখানে একবার দাও না! আমি আঁতকে উঠলাম  এখানে খোলা ছাদে! কিসব আজেবাজে বকিস না !
কিন্তু আমার কথা শুনলে তো আমাকে ঠেলে চৌবাচ্চার পাড়ে এনে বসাল তারপর পা দুটো হঠাত করে তুলে ধরল, আমি পড়ে যাওয়া থেকে বাঁচতে কোনরকমে পাড়টা ধরলাম,ছেলে এগিয়ে এল আমার ফাঁক হয়ে থাকা পায়ের মাঝে,নিচু হয়ে একহাতে সাপোর্ট দিল আমার কোমরের পেছনটা ।
আমি বুঝে গেলাম কি হতে চলছে তাই ব্যালেন্স রাখতে পা দিয়ে আঁকশি দিলাম ছেলের কোটিদেশে, ছেলেও বুঝল মা রেডি, দু একটা ছোট ঠাপে বাঁড়ার অর্ধেকটা গুদে ঢুকিয়ে দুলকি চালে লম্বা লম্বা ঠাপ দিতে থাকল। প্রতি ঠাপে ওর বাঁড়ার মাথাটা আমার গুদের দেওয়ালে ঘষা খেতে খেতে জরায়ু মুখে আঘাত হানছিল ,মেরুদণ্ডের নিচে থেকে একটা শিহরন ছড়িয়ে পড়ছিল সারা দেহে ,মাথাটা আপনি থেকে পিছনে হেলে চোখ আকাশে উঠে গেল, দাঁতে দাঁত চেপে ঠাপ নিতে নিতে ঘোলাটে দৃষ্টিতে দেখলাম সপ্তর্ষিমন্ডলের সাত মহাতাপস ঘৃনা ভরা দৃষ্টিতে আমাদের মা ছেলের নিষিদ্ধ,অবৈধ প্রনয় দেখছে, তাদের দৃষ্টি সহ্য করতে পারলাম না মাথাটা অন্য পাশে ঘুরিয়ে নিলাম সেখানে কালপুরুষ আর লুব্ধক চোখ মিটমিট করে বলল  আমরা আছি ভয় পেয় না ,কেঊ তোমাদের বাঁধা দিতে পারবে না,লুটে নাও যত সুখ আছে লুটে নাও।
আমি মনে মনে বললাম  হ্যাঁ তাই নোব  তারপর কোমরটা তুলে তুলে ধরতে থাকলাম ছেলের ঠাপের তালে তাল মিলিয়ে ,বিপরীত মুখী দুটী ধাক্কায় ছেলের বাঁড়ার মুন্ডিটা আমার গুদের তলদেশে আঘাত করতেই অসহ্য সুখে তলপেটে বিস্ফোরন হোল ,তুলতুলে পা দিয়ে কাঁচি মেরে ধরলাম ছেলের পীঠ , বাতাস স্তব্ধ হয়ে গেল ,গ্রহ তারা নক্ষত্র সব একাকার হয়ে গেল চরম নৈশব্দ ঘেরা পৃথিবীর মধ্যে মা ছেলে দুজনের ঘন ঘন শ্বাসের আর একটানা ঠাপের ছন্দময় পচাত পচাৎ ফক্কাস পচ ফস পচ্চপচ্চ শব্দ শুধু প্রানের উপস্থিতি জানান দিচ্ছিল ।
সহসা চাঁদের সমস্ত জ্যোৎস্না বিগলিত হয়ে আমার গোপন কুঠরির গভিরে দমকে দমকে বর্ষিত হতে থাকল। উম্ম উঁ উঁ হ্য হ্যাঁ ইত্যাদি বোধগম্যহীন ভাব প্রকাশের শব্দ রতি বিরতি ঘোষনা করল, তারপর ছেলের বক্ষলগ্না হয়ে ঘরে এসে রতি অবসন্ন নারীর মত গভীর শান্তির ঘুমে তলিয়ে গেছিলাম।
পরদিন যখন ঘুম ভাঙল তখন সূর্যদেব তার সপ্তাশ্ব বাহিত রথ দ্রুত ছুটিয়েছেন ,একমাত্র জানালা দিয়ে সেই দ্যুতির আভায় নিজের নগ্ন রুপে নিজেই লজ্জিত হলাম তাড়াতাড়ি কালকের খোলা নাইটীটা নিতে গিয়ে ছেলের বাঁড়াটার দিকে চোখ পড়ে গেল ।
ঠিক কালকের মত আজও সেটা উর্ধ মুখি ,আজও ভীষণ ইচ্ছে হোল ওটাকে আদর করতে, কাল লজ্জায় পারিনি আজ সেই বাঁধা কেটে গেছে তাই মার্জারের ভঙ্গিতে হামাগুড়ি ।দিয়ে এগিয়ে গেলাম বাঁড়াটার কাছে, গতরাতের বীর্য,গুদের রসের মিশ্রন শুকিয়ে ওটার গায়ে যেন চন্দনের প্রলেপ দিয়ে দিয়েছে। মুঠো করে ধরলাম খোলা মুন্ডীটা কে মুখে ভরে নিয়ে থুতুতে ভিজিয়ে নিলাম ,জিভ সরু করে ছেঁদাটার মধ্যে সামান্য ঢোকাতেই ছেলে নড়ে উঠল কিন্তু ঘুম ভাঙল না হয়তঃ ভোরের স্বপ্ন ভেবে। আমি এবার মাইদুটো দিয়ে ওটা জড়িয়ে নিয়ে মুণ্ডীর ছালটা উঠা নামা করাতে থাকলাম মাই দিয়ে।
বাড়ায় মায়ের স্তনের উষ্ণ কোমল আলিঙ্গনে ওর ঘুম ছুটে গেল। কুনুইয়ের উপর ভর দিয়ে ঘাড় উচু করে আমাকে দেখে ,আমাকে টেনে বুকে তুলে নিল ,পাছার উপর ওর হাতের পরশ পেলাম, আমার ছেলে ভাল ছাত্র ছিল,কিছু বলতে হোল না আমাকে উপরে রেখে নিচে থকে তলঠাপ দিয়ে আধঘন্টা পর যখন ছাড়ল তখন আমি বার চারেক জল খসিয়ে ফেলেছি।
এর পর সাত দিন বাড়ি ছেড়ে নড়ল না সাতদিনে অন্ততঃ ৭০ বার আমাকে উলটে পালটে চুদে দিল, এমনকি রান্নাবান্নাও করতে দিল না বাজার থেকে খাবার কিনে আনত। তারপর একটু ধাতস্থ হয়ে কাজে গেল।
মোহনার কথা সত্যি হল ছেলে রোজ রাতে বাড়ী ফিরতে লাগল। একদিন দুপুরে ছেলে খেতে এসে বলল মা নীপামাসি তোমাকে আজ ওদের বাড়ি যেতে বলেছে।
খাওয়া দাওয়া সেরে ছেলের সাথে নীপাদির বাড়ি গেলাম। সেখানে পরেশ ছিল , তার সাথে আমার চাক্ষুষ পরিচয় হল তারপর নীপাদি বলল  তোমায় বলেছিলাম না পালটাপালটি করার কথা। আজ ওদের ছুটি তাই যদি তোমার অসুবিধা না থাকে।
আমি বুঝে গেলাম , পালটাপালটি করে পরেশ আর ছেলের চোদন খেলাম ,নীপাদি ঠিকই বলেছিল মাকে অন্য কারো কাছে চোদন খেতে দেখে ছেলেরা খুব গরম হয়,তারপর মাকে যখন চোদে উঠে দাড়ানোর ক্ষমতা থাকে না। তখন থেকে পরেশ আমাকে ছোটমা আর ছেলে নীপাদিকে বড়মা বলে ডাকতে লাগল। সন্ধ্যের একটু পরে কড়া নাড়ার আওয়াজ হল ,নীপাদি উঠে দরজা খুলল ,গুটিগুটি পায়ে বাড়ীওলা এসে ঢুকল।
মনে মনে বাড়ীওলার চোদন খাবার জন্য রেডি হলাম। কিন্তু বাড়ীওলা যা বলল সেটা শুনে আমার মাথা ঘুরে গেল। বলল  মায়া আমার তিনকুলে তো কেঊ নেই তাই পরেশ আর বলাই আমার দুই ছেলে ,আমার সবকিছু আমি ওদের বুঝিয়ে দেব কিন্তু তার আগে তোমাকে একটি বারের জন্য এক্টা বিষয়ে রাজি হতে হবে। আমি আকাশ থেকে পড়লাম বললাম  কিসের কি রাজি হব ,কিছুই তো বললেন না।
বাড়ীওলা বলল  আগে রাজি হলে বলব আমি ছেলের দিকে জিগাসু চোখে তাকালাম ,ছেলে ইতিবাচক ঘাড় নাড়ল । আমি ভাবলাম কি আর হবে ছেলের সামনে হয়তঃ আমাকে চুদবে তাই অত ভনিতা । বললাম ঠিক আছে আমি রাজি । তখন বাড়িওলা বলল  একট চোদাচুদির ছবি বানাতে হবে , ভারতীয় ফ্যামিলির নিজেদের মেম্বার দের মধ্যে ।
ছবিটা ইরাকে যাবে কিন্তু ওদের শর্ত একটাই সত্যিকারের রিলেটেড হতে হবে, কোন সাজান চলতি ব্লু ফিল্মের নায়ক নায়িকা দিয়ে ছবি করলে হবে না। শুধু ক্যামেরাম্যান ওদের লোক সেই পরখ করে দেখে নেবে। তাই তোমাদের মত নিলাম তাহলে কাল ওকে আস্তে বলে দি।
পরদিন রাত আটটা নাগাদ নীপাদির বাড়ি গেলাম গিয়ে দেখি আমার থেকে বয়সে একটু ছোট দুটো মেয়ে আর একটা বেশ ছোট মেয়ে রয়েছে ,নীপাদি কে জিজ্ঞেস করলাম এরা কারা ,নীপাদি বলল  ও নীলা আর ওর মেয়ে আজ ওরা আমাদের মালিকের মেয়ে আর নাতনি সাজবে।
রাত দশটা নাগাদ বাড়ীওলা আর কাবুলিওলাদের মত দেখতে একটা লোক ক্যামেরা নিয়ে ঢুকল। গল্পে বাড়ীওলা হল আমার আর নীপাদির শ্বশুর , নীপাদি হল ওনার বিধবা পুত্রবধূ । আমার বর বাইরে চাকরি করে ,নীপাদির একটা ছেলে পরেশ আর একটা মেয়ে হল নীলার ছোট মেয়েটা । আমার ছেলে বলাই । নিলা হল আমাদের ননদ আর অর বড় মেয়েটা ওর মেয়েই থাকল। ক্যামেরাম্যান একবার ওর বর সাজল। সেদিন রাত তিনটে পর্যন্ত শুটীং হল। বাড়ীওলা আমাকে চুদল। শ্বশুর বৌমা, মা ছেলে, কাকিমা ভাসুরপো, জ্যেঠিমা দেওরপো, পিসি ভাইপো ,ভাই বোন ,বাবা মেয়ে ,দাদু নাতনি এবং গ্রুপ চোদন সব ছবি তোলা হল।
এরপর বাড়িওলা তার কথা রেখেছিল ,বলাই লেখাপড়া জানত বলে ওকে বাড়িওলা তার সমস্ত ব্যাবসা বুঝিয়ে দিল , অন্য দিকে পরেশ লেখা পরা না জানলেও বলাইকে গার্ড করত কারন কিছু কিছু ব্যাবসায় গায়ের জোর ফলাতে হত । আমাকে আর নীপাদিকে বস্তী থেকে তুলে অপেক্ষাকৃত ভদ্র জায়গায় বাড়ীওলা একটা বাড়ি তে আমাদের রাখল। তোদের খেলোয়াড় মায়া একবার হলেও ব্লু ফ্লীমের নায়িকা হল।
মায়ার পর বলার পালা এল শীলার ,শীলা শুরু করল । এখান থেকে পাশ করার পর আমি ভর্তি হলাম কলকাতার কলেজে। সেখানে এক লেডিস হস্টেলে থেকে পড়াশুনা শুরু করলাম । এখানকার সাধারন জীবনে অভ্যস্ত আমি শহরের চকচকে জীবনে খাপ খাইয়ে নেবার আগেই সেই লেডিস হোস্টেল আমাকে বিচিত্র বিকৃতরুচির জীবনে ঠেলে দিল। তাই মায়ার কথা শুনে আমি অবাক হই নি, বরং খুব স্বাভাবিক মনে হয়েছে। মায়া যা করেছে ঠিক করেছে আমি ওকে স্যালুট করি কারন প্রথম বলতে উঠে এত খোলাখুলি ভাবে অনেকেই হয়তঃ বলতে পারত না ,অন্তত আমি পারতাম না । কিন্তু মায়ার স্পোর্টস স্পিরিট আমার সংকোচ দুর করেছে।
যাই হোক হোস্টেলে ভর্তি হবার এক্ মাসের মধ্যে লেসবিয়ান কথাটা প্রথম শুনলাম , মানেটা জেনে ঘেন্না হয়েছিল ,ছিঃ মেয়েতে মেয়েতে কখনও এসব করে! তখন মনে রাজপুত্তুরের স্বপ্ন ,রাস্তাঘাটে ছেলেদের লোভী চাউনি মনে ঝড় তুলতে শুরু করেছিল। তখনো কি জানতাম আমার প্রথম যৌবনের নিটোল ফর্সা শরীরের মধ্যে এত রহস্য লুকিয়ে আছে। আমার দুই রুমমেট ছিল পৃথাদি আর মিলি ,মিলি আমার থেকে বছর খানেকের বড় হবে কারন ও সেকেন্ড ইয়ারে পড়ে যদিও কলেজ আলাদা। আর বছর তিরিশের ডিভোর্সী পৃথাদি একটা অফিসে চাকরি করে ।
এই পৃথাদি আমাদের দুজনের বড় দিদির মত ছিল, উনি না থাকলে হয়তঃ বাড়ি ছেড়ে থাকতে পারতাম না । হোস্টেলের অন্য মেয়েরা কেমন যেন নাকউঁচু ,আমাকে পাত্তা দিত না ,আর ভীষন স্বার্থপর ,অথচ পৃথাদি আর মিলি আমাকে আপন করে নিয়েছিল। একদিন রাতে পেচ্ছাপের চাপে ঘুম ভেঙ্গে গেল ,আবছা অন্ধকার ভরা ঘরে একটা আওয়াজে কান খাঁড়া হয়ে গেল, মনে হল ঘরে ফিসফিস করে কেঊ বা কারা কথা বলছে। একটু ধাতস্ত হয়ে বুঝতে পারি দেওয়ালের দিকে পৃথাদির খাটের দিক থেকে আওয়াজটা আসছে ।
টান টান হয়ে শোনার চেষ্টা করলাম কানে এল  আঃ মিলু সোনা আমার মুখে আয়,আর পারছি না ,উঃ খুব গরম খেয়ে গেছি আজ ,দেরি করিস না আয় আয়!  একটু খসখস আওয়াজ , পুরোন চৌকির মচমচানি , চোখটা ততক্ষণে অন্ধকারে সেট হয়ে যেতে দেখতে পেলাম পৃথাদির বিছানায় দুটো মেয়েলি শরীর জড়াজড়ি করছে । অন্যটা মিলি নয়ত ! চকিতে চোখটা মিলির চৌকির দিকে ফেরালাম ,হ্যাঁ ফাঁকা তার মানে পৃথাদি আর মিলি সেই কুখ্যাত লেসবি প্রেমে মত্ত। এমন সময় মিলির আগুনে গলা  অ্যাই দাঁত লাগছে, উঃ ইসসস মাগো; নাড়াও হ্যাঁ হ্যাঁ ওই ভাবে জিভটা নাড়াও … খলখলে করে দাও ওম উম্ম ইইক্ক গীতুদি কামড়ে ছিঁড়ে ফেল গুদটা।
আমার শরীরে কাঁটা দেয় ,গলা শুকিয়ে উঠে ছিঃ ছিঃ নাক কান দিয়ে গরম ভাপ বেরুতে থাকে। আবার মিলির গলা গুমরে ওঠে  না না আ আ আর চুষো না ,মরে যাব ঠিক মরে যাব! মাঃ মাই দুটো টীপে দাওনা মুচড়ে ছিড়ে নাও আমার হয়ে যাবে এখুনি দাও রসটা বের করে দাও হিঃ হিঃ ।
 এই আস্তে! অত চ্যাঁচালে শীলা উঠে পড়বে,আদর মেশান গলায় পৃথাদি মিলিকে সাবধান করল। তারপর মিনিট খানেক চুপচাপ থাকার পর পৃথাদি আবার বলল  নেঃ একবার তো জল বের করে দিয়েছি ,এবার ওঠ তোষকের তলা থেকে ডাণ্ডাটা বের করে ঢোকা আমার গুদুমনির ভেতরে, তোকে চুষতে চুষতে আমারটাও গুদের মুখে এসে গেছে ।
আবার একটু খচমচানি তারপর আবার  হ্যাঁ ঢুকেছে, আরো ঠেসে ঢুকিয়ে দে পুরোটা নাড়া নাড়া জোরে হ্যাঁ হ্যাঁ ঠিক হচ্ছে নাড় আ আ এখুনি হয়ে যাবে ঠাস ঠাস উঃ গেঃছিঃ ইঃ ইঃ পচ পচ্চ নিস্তব্দ ঘরে ভীশন অশ্লীল টুকরো টুকরো শব্দ ও শব্দবন্ধ শুনে আমি পাগলের মত হয়ে গেলাম ,ঢিলে ম্যাক্সির মধ্যে আমার নিটোল মাইয়ের বোঁটা দুটো চিড়বিড় করে গুটলি পাকিয়ে উঠল, তলপেট বেয়ে গরম ভাপ নামে সদ্য ভারি হয়ে ওঠা উরুর খাঁজে, বিচ্ছিরি ভাবে চুলকাতে থাকে গুদের ফাটার ভেতরটা। নিঃশ্বাস চেপে পাশ বালিশের উপর ডান পা টা ভাঁজ করে তুলে দি,বালিসে আমার তলপেট,গুদ চেপে ধরি। ওদিকে তিন চার ফুট দূরে বিছানায় দুটো নারীদেহ কামের জ্বালায় অস্থির হয়ে নির্লজ্জের মত বিকৃত যৌন সুখ উপভোগ করছে।
আঃ পৃথাদি ওটা দিয়ে কোঁট টায় ধাক্কা দাও ,আমার আবার হবে।
খাটের খচমচানি বেড়ে যায় সঙ্গে চক চকাৎ উম্ম আঃ ইসসস উফফ পচ্চ পচাৎ হুউউ হচ্ছে গে…।ল ও ওওও তারপর সব স্তব্ধ ,নিশ্চল ।
সেদিন বুঝলাম দেহের জ্বালা কাকে বলে, চোখের সামনে ওদের কাজ কারবার আমারও বাই চেপে গেল , অস্থির হয়ে আংলি করার জন্য ছটফট করতে থাকি ,ওদিকে ওরা জল খসিয়ে জড়াজড়ি করে ঘুমিয়ে পরে। আমি আলগোছে ম্যাক্সিটা গুটিয়ে কোমরে তুলি, পাশবালিশের উপর আমার টাইট মাই চেপে রগড়াতে থাকি, ডান হাতটা দু পায়ের ফাঁকে চিলিয়ে দিয়ে মুঠো করে ধরি বাল ভর্তি গুদ ,চটকাই আর আড়চোখে ওদের বিছানার দিকে দেখতে থাকি ।
ওদের নট নড়নচড়ন দেখে পাশবালিশটাকে পুরুষ ভেবে ওটাকে বুকে জড়িয়ে নিয়ে মাই,তলপেট, গুদটা রেখে রগড়াতে থাকি নাঃ আর পারা যাচ্ছে না গুদের মুখে এসে আটকে থাকা রসটা বের না হয়া পর্যন্ত শান্তি নেই। সেই চেষ্টায় তর্জনিটা গুদে ঢুকিয়ে নাড়াতে থাকি , কোঁটে আঙ্গুলের ছোঁয়ায় আমার শরীর শিরশির করতে থাকে,এবার আরো একটা ঢুকিয়ে জোরে জোরে নাড়াতে নাড়াতে সুখের কাতরানি চাপা দিতে মুখটা গুজে দি পাশবালিশটার উপর ।
পাশবালিশের উপর ঐভাবে শুয়ে দু পায়ের খাঁজে ওটা চেপে কোমর এগিয়ে এগিয়ে দিতে আমার খুব সুখ হচ্ছিল ,রস নামছিল দরদর করে । ক্ষণিকের জন্য মনে হল বালিশে যদি দাগ লেগে যায়! লাগলে লাগবে ! কিন্তু এখন থামা যাবে না, ফলে আঙুল এবং নিতম্ব আন্দোলন চলতেই থাকে , এমন সময় কেঊ আমাকে চেপে ধরে ,নরম পীঠের উপর হুমড়ি খেয়ে পড়ে, পরক্ষনেই পৃথাদির গলা শুনতে পাই  নে ওঠ অনেক করেছিস,এবার আমার কাছে আয় !
লজ্জা,সংকোচে আমার সর্বশরীর ঠান্ডা হয়ে ওঠে ,ভয়ের একটা স্রোত নেমে যায়। পৃথাদি আমাকে তুলে বসায় জিগ্যেস করে  আমাদের করা দেখে হিট খেয়েছিস না? লজ্জার কি আছে বলবি তো!  আমার উত্তরের অপেক্ষা না করেই ম্যাক্সিটা মাথা গলিয়ে বের করে নেয়, আমাকে জড়িয়ে ধরে গরম ঠোঁট আমার মুখে ঘষে আর জড়ান জড়ান গলায় বলে  শীলা রে তোকে আরাম দেব ,অনেক অনেক সুখ দেব পৃথাদির লালা ভরা জিভ আমার মুখের ভেতর সাপের মত হিলহিল করে খেলে বেড়াতে থাকে। প্রথমটা অস্বত্তি হলেও খানিকপর হুঁশ হারিয়ে ফেলি ,দু চোখ বন্ধ করে শিথিল শরীরে উপভোগ করি এক অভিজ্ঞ বয়স্ক মহিলার কামক্ষুধার সুতীব্র রূপ।
প্রথমটা অস্বত্তি হলেও খানিকপর হুঁশ হারিয়ে ফেলি ,দু চোখ বন্ধ করে শিথিল শরীরে উপভোগ করি এক অভিজ্ঞ বয়স্ক মহিলার কামক্ষুধার সুতীব্র রূপ।
তারপর হঠাৎ আমার মাইদুটো দুহাতে মুঠো করে ধরে  ইস কি সুন্দর তোর মাইগুলো! এরকম মাই দেখলেই হাত নিশপিশ করে । হ্যাঁরে বাড়িতে কাউকে দিয়ে টেপাস নি?  ততক্ষণে বোঁটা দুটো শক্ত হয়ে ফুটবলের বুটের স্পাইকের মত হয়ে গেছে। পৃথাদি সে দুটো পাকায়,কুরকুরি দেয় , শীলা রে তুই আমার রানি! এবার থেকে রজ তোকে আদর করব  বলেই মুখটা নামিয়ে একটা মাই মুখে ভরে নিয়ে ঠোট,জিভ খেলিয়ে চুষতে শুরু করে ।
ব্যাস আমার মুখ থেকে আপনি বেরিয়ে যায়  পৃথাদি আর পারছি নাঃ আঃ মাগো ইসসসস । ঠিক তক্ষনি অনুভব করি আমার উরু দুটো সবলে খামচে ধরে দুপাশে ছড়িয়ে দিয়ে ,আমার রসে প্যাচপ্যাচে গুদের চেরায় গরম জিভ ঠেসে দিচ্ছে। বুঝতে দেরি হল না মিলি । ছিঃ ছিঃ দুজনে মিলে আমাকে কি করছে। কিন্তু কি ভীষন আরাম ,ইসস উরি মা মরে যাব গেঃ লাঃ ম। আমার গুদ চুষে চেটে খাচ্ছে আমার রুমমেট ।
চক চকাৎ চুঃ উক চকাৎ শব্দে ঘরটা ভরে ওঠে ,হাতটা লম্বা করে বাড়িয়ে দিতে মিলির মাথাটা হাতে ঠেকে ,খামচে ধরি ওর চুল বলি  মিলি ই ই কি করছিস ! ওটা নোংরা জায়গা ,ইক মাগোঃ আমায় খেয়ে ফেলল উঃ পৃথাদি বারন কর না ওকে ইম্ম উঁ উঁ।
পৃথাদি হঠাৎ আমাকে ছেড়ে উঠে পড়ল তারপর আমার গলার দুপাশে পা দিয়ে উবু হয়ে পেচ্ছাপ করার মত ভঙ্গীতে বসে আমার মাথার চুল খামচে ধরে কামার্ত গলায় বলল  শীলা সোনা তুমিও আমার গুদ খাও ,নাও বলে নিজের ভারি তলপেট চিতিয়ে লোমে ভরা ,রসে ভেজা গুদটা ঠেসে ধরে আমার মুখে নোন্তা কষা স্বাদে মুখ ভরে যায় তবু এলোপাথারি জিভ চালাতে থাকি পৃথাদির গুদের ভাঁজে ভাঁজে।
ওদিকে মিলির জিভ আমার ক্লিটরিসে তখন ব্রাশের মত চলছে  ছাড় দম আটকে আসছে হাঃ হাঃ  জল খসানোর সুখে আমার পাছা ছিটকে ঊঠে মিলির মুখে আর হাকুপাকু করে হাত দিয়ে জোর করে পৃথাদির পাছাটা ঠেলে তুলে ধরি তারপর বুক ভরে দম নিয়ে এলিয়ে যাই জল খসানোর আবেশে। পৃথাদি উঠে বসে পরে তারপর আমার মাথাটা কোলে তুলে নেয় বলে  আমার ভুল হয়ে গেছে সোনা ,আর একটু হলে আমার সোনাটার দম বন্ধ হয়ে যাচ্ছিল।
আর কোনদিন এ ভুল হবে না বলে আমার কপালে সত্যিকারের স্নেহচুম্বন দেয়। আমি পৃথাদির কোলে মুখ গুজে দি, পৃথাদি আমার সারা দেহে হাত বুলিয়ে ঘুম পাড়িয়ে দেয়। এরপর থেকে যে যার মাসিকের দিনগুলো বাদ দিয়ে নিজেদের মধ্যে কামকেলিতে লিপ্ত হই।
পৃথাদির কাছে ছোট বড় মাঝারি তিনরকমের রবারের বাঁড়া ছিল ,একদিন একটা ছোট রবারের বাঁড়া দিয়ে আমার গুদের পর্দা ফাটিয়ে দেয়। তারপর নকল বাঁড়ার চোদনে অভ্যস্ত হতে থাকি। আস্তে আস্তে জেনে যাই অন্যান ঘরের কে বা কারা এইসব কর্মে লিপ্ত, অবাক হই শুনে দোতালার অঞ্জুদি আর শিউলি মাসি বোনঝি হলেও লেসবি প্রেমে মত্ত আমাদেরি মত।
দৈনন্দিন প্রেমালাপের সময় জানতে পারি পৃথাদির ডিভোর্সের কারন ,মিলির নিজের কাকার সাথে অবৈধ সম্পর্কের ইতিহাস , যে মিলির থেকে মাত্র ৪-৫ বছরের বড়। প্রতিদিনই অবাক থেকে অবাকতর হতে থাকি নারী পুরুষের গোপন যৌন জীবনের বিচিত্র ইতিহাসে। বুঝে যাই নারী পুরুষের যৌনতায় সম্পর্ক বিশেষ বাঁধা নয়।
আমাদের বাড়িতেও যে এ ধরনের যৌন সম্পর্ক চালু আছে সেটা জানলাম ছোট মামার বিয়েতে। তোরা তো জানিস আমি এখানে থাকতাম মামাবাড়ির দাদু দিদার সঙ্গে তাই বলতে গেলে আমি বহু দিনই বাড়ি ছাড়া। রাজপুরে আমাদের বাড়ি আর মামার বাড়ি এক দেওয়ালের সাথে লাগান। মামাদের বাড়িটা ছোট তুলনায় আমাদের বাড়ি বিশাল।
অথচ মামার বাড়ি লোক বেশি তাই দাদু এখানকার পোষ্ট অফিসে কাজ করতে এসে জায়গাটার প্রেমে পড়ে এখানে বাড়ি করেন এবং রিটায়ার করার পরও থেকে যান এবং আমাকে বুড়ো বয়সের অন্ধের যষ্ঠীর মত এনে রাখেন অবশ্য এর আর একটা অন্য কারনও ছিল সেটা হল আমার বাবার ট্রান্সফারের চাকরী , প্রথম জীবনে বাবাকে বহু ঘুরে ঘুরে চাকরি করতে হয়েছিল।
সে যাই হোক বিয়ে বাড়ি গিয়ে দেখি বিয়ে বাড়ি সরগরম, মেজ মাসি , মেসো তাদের মেয়ে অনু। ছোট মাসি , ছোট মেসো , মায়া সবাই এসে আমাদের বাড়িতে উঠেছে ,শুধু তাই নয় বড় মামা ,বড় মামী মামাত বোন মনি আর মামা্ত ভাই রাজু ওরাও আমাদের বাড়ীতে থাকছে কারন নতুন বিয়ে হওয়া বড় মামীর ছোট বোনকে নিজেদের ঘরটা ছেড়ে দিতে হয়েছে। এখান থেকে দাদু দিদাও যাবার জন্য ওবাড়িতে আর ঘর ছিল না। এককথায় আমিই হলাম শেষ আত্মীয়।
অচেনা লোকের চোদন খাওয়া
আমি যে দিন পৌছালাম সেদিন ছিল আইবুড়ো ভাত ,পরের দিন বিয়ে। আমার পৌঁছাতে প্রায় বিকেল হয়েছিল সারাদিন জার্নি করে ক্লান্ত ছিলাম। তাই সেদিন সবার সঙ্গে টুকটাক গল্প ছাড়া কিছু হল না। রাতে আমাদের বাড়িতে দোতলার ঘেরা বর বারান্দায় টানা বিছানা করা হল ঠিক হল মেয়েরা একদিকে থাকবে। আর সিঁড়ির কাছে থাকবে পিকলু মানে আমার ভাই ,রাজু আরও দুএকজন থাকবে। নীচে জিনিস পত্র পাহারায় বাবা আর ছোট মেসো থাকবে। রাতে খাওয়া দাওয়া সেরে শুতে এসে দেখি অনেকেই আপাদমস্তক মুড়ি দিয়ে শুয়ে পড়েছে , কে যে কোনটা বোঝবার উপায় নেই ,একেবারে শেষের দিকে খানিকটা জায়গা ফাঁকা দেখে আমি একটা লেপ টেনে নিয়ে শুয়ে পড়লাম।
মনটা ,অভ্যাসের দোষে একবার উশ খুশ করল গুদটা চাটানোর বা মাইদুটো দলাইমলাই করানোর জন্য ,কিন্তু কি আর করা যাবে। ঘুম নেমে এল চোখে। কতক্ষন ঘুমিয়ে ছিলাম বলতে পারব না হঠাৎ দম আটকানো মত হয়ে ঘুমটা ভেঙ্গে গেল। ঘুটঘুটে অন্ধকারে কিছু ঠাহর করতে পারলাম না কিন্তু অনুভব করলাম কেঊ একজন আমাকে চেপে ধরেছে। আমি বিশেষ বাঁধা দিলাম না ভাবলাম মনি বা অনুদের কেউ ঘুমের ঘোরে আমাকে চেপে ধরেছে।
চকিতে পরক্ষনেই মনে হল বা ওদের কারো হয়ত পৃথাদি বা মিলির মত অভ্যাস থাকতে পারে ! কিন্তু একটু পরেই বুঝে গেলাম যে চেপে ধরেছে সে মেয়ে নয় ছেলে কারন ততক্ষনে আমার পাছায় যেটা খোঁচা মারতে শুরু করেছে সেটা বাঁড়া। খানিক ভয়ে খানিক বিস্ময়ে স্থবির হয়ে গেলাম। লোকটা সেই সুযোগে কামিজের বোতাম গুলো পটাপট খুলে মাই চটকাতে শুরু করল , আমি বিশেষ বাঁধা দিলাম না।
আমার কামভাব বোধহয় বেশি ছিল বেশ উপভোগ করতে লাগলাম প্রথম পুরুষের স্তন পীড়ন। তোদের কাছে মিথ্যা বলব না তখন মনে মনে চাইছিলাম গুদে বাঁড়া ঢোকাতে। কারন মিলি বলেছিল রবারের বাঁড়ার থেকে আসল বাঁড়ায় নাকি সুখ বেশি। তা ছাড়াও লোকটার মাইটেপার কায়দাটা দারুন ছিল আয়েশে ইসস করে শীৎকার দিয়ে ফেললাম।
লোকটা তৎক্ষণাৎ আমার মুখে হাত চাপা দিয়ে আমাকে চুপ থাকতে ইশারা করল। ফলে আমি অবশের মত পড়ে থাকলাম। লোকটা এবার অন্ধকারে হাতড়ে হাতড়ে আমার কোমরের কাছে শালোয়ারের দড়িটা খুলে টান দিয়ে শালোয়ার টা খানিক নামিয়ে দিল ফলে আমার পোদটা উলঙ্গ হয়ে গেল।এবার লোকটা পাছাটা দু হাতের থাবাতে খামচে ধরে খানিক চটকে ফাঁক করে ধরল আর বাঁড়াটা আন্দাজে গুজে দিল পোঁদের গলিটার মধ্যে।
মেয়েদের ভগবান বোধহয় এই জায়গাটাতে দুর্বল করে এই পৃথিবীতে পাঠিয়েছে বাঁড়া গুদে নেবার লোভ সামলাতে পারলাম না ,পাছাটা নাড়িয়ে চাড়িয়ে বাড়াটাকে ঠিক গুদের মুখে সেট করে নিলাম। লোকটা চোদনে অভিজ্ঞ বলেই মনে হল ঠিক সময়মত ছোট্ট ঠাপে ঢুকিয়ে দিল বাঁড়ার মুন্ডীটা গুদের ভেতর তারপর আরও কয়েকটা ছোট ঠাপে বাঁড়াটা পুরোটা ঢুকিয়ে কোমর নেড়ে নেড়ে চোদা শুরু করল।
মাই টেপার মত লোকটার চোদার কায়দা ভাল, বেশ দুলকি চালে লম্বা লম্বা ঠাপে আমার গুদ ধুনছিল। ওর বাঁড়ার ধাক্কায় আমার গুদুমনির লালা ঝরতে শুরু করল। লোকটা সেটা অনুভব করে ঠাপের গতি বৃদ্ধি করল। এবার আমার ভয় ধরল যদি পেটফেট বেঁধে যায় তাই ফ্যস ফ্যাসে গলায় বললাম  মালটা কিন্তু বাইরে ফেলবে!
লোকটা নাকি সুরে বলল  কেঁন ভেঁতরেই দিঁই নাঁ ।
আমি একই ভাবে বললাম  না পেট হয়ে যেতে পারে ।
লোকটা অনিচ্ছে সত্তেও  ঠিকঁ আছেঁ তোরঁ যাঁ ইচ্ছাঁ  বলে আরও কয়েকটা ঠাপ দিয়ে বাঁড়াটা বের করে নিল ,পটপট করে দুবার আওয়াজের পর আমার পোঁদের উপর গরম গরম মাল ছড়াতে থাকল। আমার তো ইতিমধ্যে জল খসে গেছিল সেই আবেশে ক্লান্তিতে ঝিমিয়ে গেছিলাম আর সেই সুযোগে লোকটা অন্ধকারে মিলিয়ে গেল।
পরদিন সকাল থেকেই মনটা খিচ খিচ করতে থাকল কে হতে পারে লোকটা ? আর লুকিয়ে চেনা না দিয়ে কাকেই বা চুদতে এসেছিল !
অনেক ভেবেচিন্তে ঠিক করলাম মনিকে জিগ্যেস করতে হবে ,জানলে ওই কিছু জানতে পারে । যাই হোক জলখাবার খেয়ে চান সেরে চুলটা একটা ক্লীপ আটকে শুকিয়ে নিয়ে যা করার করব ভেবে ক্লীপ খুজতে দিয়ে দেখি আমার ব্যগটা মা কোথায় তুলে রেখেছে ,আর মা গায়ে হলুদ সাজানোর কাজে হাত দিয়েছে ,বলতে গেলে সেই মধ্যমনি তাই তাকে পাওয়া এখন দুষ্কর ।
মধ্যমনি কথাটা থেকে মনির নামটা মনে পড়তে ওদের ঘরের দিকে গেলাম কিন্তু কেউ নেই কিন্তু টেবিলের উপর মনির হ্যান্ড ব্যাগটা দেখতে পেলাম , চেনটা খুলে হাতড়াতে একটা ট্যবলেটের পাতা ঠেকল। তুলে দেখি আই পিল লেখা । ভাল করে পড়ে দেখি জন্ম নিয়ন্ত্রনের ট্যাবলেট ।
মনির ব্যাগে এই ট্যাবলেট কেন ! ব্যাস ক্লীপ খোঁজা মাথায় উঠল । মনিকে খুজেতে লাগলাম । দেখি মনি ছাদ থেকে নেমে আসছে ,বললাম ছাদে কি করছিলি ? মনি বলল কাপড় মেলে এলাম। আমি বললাম তোর কাছে বড় ক্লীপ আছে ? মনি বলল  চল দিচ্ছি  মিনির সঙ্গে গিয়ে ক্লীপ নিয়ে বললাম  ছাদে রোদ্দুর আছে? চল রোদে পীঠ দিয়ে একটু আড্ডা মেরে আসি ।
মনি বলল  তুমি যাও আমি আসছি  । মনি ছাদে আস্তেই আমি মনিকে বললাম  হ্যাঁরে মনি খুব ডুবে ডুবে জল খাচ্ছিস ! মনি অবাক হয়ে জিজ্ঞাসু দৃষ্টিতে তাকিয়ে থাকল। আমি বললাম  সোনা মনি তোর ব্যাগে পিল কেন? মনি ও তাই বল  তোর লাগবে?
আমি বললাম  না ,আমার কিসে লাগবে ! কিন্তু তুই কার সাথে ফেসেছিস ? মনি নিরাসক্ত গলায় বলল  ফাঁসার কি আছে , যে যাকে পারছে তুলে নিয়ে গাদন দিচ্ছে, কিছু হয়ে গেলে কি হবে ? তাই ! কেন কাল রাত্তিরে কেঊ তোকে কিছু করেনি ?
আমি বললাম  নাঃ
মনি বলল কি জানি ! এখানে জান তো রোজ গভীর রাতে তিন চার ঘন্টা কারেন্ট থাকে না , সেই সুযোগে যে যাকে পারছে ঝেড়ে দিচ্ছে! পরশু দিন রাতে ছোট মেসো আমার মাইফাই টিপে দিয়ে বলেছিল কাল রাতে রেডি থাকিস মনি তোকে চুদব , আমি বললাম চুদব বল্লেই হল পেট হলে কে দেখবে? ছোট মেসো এক পাতা ঐ বড়ি দিয়ে বলেছিল চোদাচুদির ৭২ ঘন্টার মধ্যে বড়ি খেলে পেট হবার ভয় নেই ।
কাল রাতে তাই মোটামুটি জেগেই ছিলাম , দেখি অনুদিকে একটা লোক তুলে নিয়ে যাছে , তখনো আলো ছিল চোখ পিট পিট করে লেপটা সরিয়ে দেখি মেজ মেসো ,এত রাতে মেজ মেসো মেয়েকে নিয়ে কোথায় যাচ্ছে! কৌতুহলে আমি পা টিপে টিপে ওদের পেছনে পেছনে গেলাম ,যে ঘরে মেজ মাসি আর মেসো ছিল সেই ঘরেই ওরা ঢুকল ।
এমন সময় লোডশেডিং হয়ে গেল তাই কিছু দেখা না গেলেও শুনলাম অনুদি বলল  মা কোথায় গেল  মেজ পিসে  কি জানি বোধহয় ,তোর বড় মামার কাছে, তুই আর দেরি করিস নি শুয়ে পর । একটু খানি নিস্তব্ধতার পর উঃ আঃ উম্ম ছাড়া আর কিছু শুনতে পাইনি আর আমিও আর বেশি দাড়াইনি কারন ছোট মেসো যদি এসে আমায় খুঁজতে শুরু করে ।
অন্ধকারে ফিরে এসে হাতড়ে হাতড়ে একটা ফাঁকা জায়গা পেয়ে শুয়ে পড়লাম। উত্তেজনায় ঘুম আসছিল না। খানিক পর চোখটা একটু লেগে এসেছিল এমন সময় কানের কাছে ফিসফিস করে কেঊ ডাকতে লাগল এই মায়া, মায়া । আমি চমকে উঠলাম  এ তো বাবার গলা  !
আমি বললাম  কি করলি তখন ?
মনি বলল  আমি কিছু ভাবতে পারছিলাম না , একবার ভাবলাম বলি  বাবা আমি মায়া নই ,মনি তোমার মেয়ে । কিন্তু বলতে পারলাম না কারন বাবা ততক্ষণে মায়া মনে করে আমার লেপের ভেতর ঢুকে আমার পাছায় তার ঠাটান বাঁড়াটা চেপে ধরেছে ।
আমি বিস্ময়ে হাঁ হয়ে বললাম  তারপর
মনি নির্বিকার ভাবে বলল  তারপর আর কি বাবা আমাকে পেছন থেকে বুকে জড়িয়ে নিয়ে এককাট দিয়ে দিল।
আমি বললাম  আর তুই চুপচাপ বাপের চোদন খেলি !
মনি বলল  কি আর করব বল ছোট মেসো ফিট করেছিল চুদবে বলে তার বদলে বাবা চুদে দিল ,আর আমাদের ফ্যামিলিতে বাপ মেয়ের চোদন নতুন কিছু নয় । দাদু নাকি তার তিন মেয়েকেই চুদেছে! তা তুই তো দাদুর কাছে থাকতিস দাদু তোকে কিছু করেনি?
আমি বললাম  না তো ,হয়তঃ বয়স হয়ে পাল্টে গেছে ।
মনি বলল  পাল্টে কেউ যায়নি । হয়তঃ জায়গার গুনে সাহস পায়নি বা তোর যৌবন তখনো সে ভাবে প্রকাশ হয়নি। ছাড় ! দু একদিন থাক এখানে দেখবি বড় পিসে তোকে ঠিক ঠুকে দেবে । এখন যাই মা বলছিল মায়া কে সকাল থেকে দেখেনি ,দেখি সে কোথায় গেল ,নাকি কেঊ চোদার জন্য তুলে নিয়ে চলে গেল মেয়েটাকে।
আমি  যাঃ অসভ্য বেরো !  মনি হেসে চলে গেল ।
আমি মনে মনে ভাবলাম ,তলে তলে আমাদের বাড়িতে এত সব ঘটছে, আমি কিছুই জানি না । আমাদের বাড়ির ঘটনার তুলনায় তো মিলি বা পৃথাদির ঘটনা শিশু। আর একটা বিষয়ে মোটামুটি নিশ্চিত হলাম আমাকে ছোট মেসো কাল রাতে চুদেছে, প্রথমটা মনি ভেবে শুরু করলেও আমি মাল ভেতরে ফেলতে বারন করায় বুঝে যায় আমি মনি নই তাই ওরকম নাকি সুরে কথা বলে চেনা দেয় নি ।
যাকগে আর একটু চেলে দেখতে হবে ভেবে নীচে গেলাম অন্য আর একটা কারণও ছিল হায়ে হলুদ নিয়ে লোকজন রওনা হচ্ছে। বিকেল থেকে সাজগোজ শুরু হল , আমার রপ আর আমার কোলকাত্তাইয়া সাজ দেখে অনেকেরই মাথা ঘুরে গেল । বরপক্ষের অনেকে পেছনে ছোক ছোক করতে লাগল।
বিশেষ পাত্তা দিলাম না , সেদিন অনেক রাত হল বাড়ী ফিরতে ফলে সেরাতে আর কিছু হল না । পরদিন ঠিক করলাম আজ একটু লক্ষ্য রাখতে হবে কে কাকে ফিট করছে , ছোট মেসো সময় পেলেই মনি আর নিজের মেয়ের সাথে গুজগুজ ফুসফুস করে চলল ,মাঝে মাঝে ওদের সঙ্গে আমি থাকলে নানা রকম চুটকি মস্করা করতে থাকল সেগুলোর মধ্যে যৌন ইঙ্গিত ভরা ছিল।
আমি ভাবলাম মেসো মিলিটারিতে কাজ করে বেশীর ভাগ বাড়ির বাইরে থাকে তাই মেয়েছেলের প্রতি লোভ বা আকর্ষন স্বাভাবিক । তাই বলে নিজের মেয়ের সাথে সারাক্ষন হাসি মস্করার কি আছে কে জানে ! মেয়েকে চোদে না তো? হতে পারে! আমাকে আজ যে ভাবে দেখছিল তাতে নিশ্চিত হলাম মোটামুটি যে সেদিন রাতে আমাকে উনিই ঝেড়েছিলেন ।
আমাকে সেরাতে কেঊ ডিস্টার্ব করল না সেটাই আশ্চর্যের ব্যাপার । ফুলশয্যার দিন সকাল থেকেই আরও লোকজন এসে বাড়িতে ভীড় করল । আমি আজ আর গাদাগাদির মধ্যে শুতে চাইছিলাম না কারন মনটা ছুক ছুক করছিল একান্তে গুদে আংলি করতে ,হাজার হোক অভ্যেস তো । খানিক বেলায় একবার ছাদে উঠলাম উদ্দ্যেশ্য চিলেকোঠার ঘরটার হাল হকিকত জেনে নেওয়া যাতে রাতে ওখানে থাকা যায় ।
সিঁড়ির মাথায় দরজার কাছে এসেছি এমন সময় ভাই পিকলুর গলা শুনে থমকে গেলাম  স্লা দারুন জমেছে মাইরি বিয়েবাড়ি , পরমুহুর্তেই মামাত ভাই রাজুর গলা পেলাম  ঠিক বলেছিস তালে গোলে যে যাকে পারছে ঝাড়ছে । ভাই বলল  কিছু দেখেছিস নাকি? রাজু –  তবে আর বলছি কেন! কাল দুপুরে বিড়ি খেতে রান্নাঘরের পেছনে গেছি দেখি মায়া ছোট পিসের কোলে উঠে গলা জড়িয়ে বসে আছে ,আমাকে দেখে ধড়মড় করে নেমে পালাল ,ভাব একবার শালা নিজের মেয়েকে চুদে দিচ্ছে পিসে। আমি মনে মনে ভাবলাম তোমার বাপও তোমার দিদিকে চুদে ফাঁক করে দিয়েছে।
এমন সময় পিকলু বলে উঠল  আমি শালা দিদিকে পেলে ছাড়ব না।
রাজু বলল  এক কাজ করি তুই আমার দিদিকে পটা ,আমি শীলাদিকে পটাব তারপর একবার হয়ে গেলে পাল্টা পাল্টি করে দুজঙ্কেই করব।
পিকলু বলল  ঠিক বলেছিস ,চল এখন খেয়ে নি।
আমি চট করে আড়ালে লুকিয়ে পড়লাম ভাবলাম খুব পেকেছ দুজনে । ওরা নেবে গেলে আমি চিলেকোঠার তালা দেওয়া দরজাটা ঠেলে ফাঁক করলাম দেখি একটা চৌকি ভেতরে রাখা আছে আর একটা প্যাকিং বাক্স মত , একটা তোষক ,লেপ আর চাদর হলেই আরামসে রাত কাটানো যাবে নিরিবিলিতে । তবে চাবিটা নিয়ে রাখতে হবে ।
তাড়াতাড়ি নেমে গিয়ে মাকে বললাম  মা চিলেকোঠার চাবিটা একটু দাওতো  মা বলল কি করবি ! আমি বললাম দাওনা একটু দরকার আছে । মা বলল চাবি তোর বাবার কাছে চেয়ে নিগে যা । বাবার সাথে দেখা হতে চাবিটা চেয়ে নিয়ে নিলাম । বাবা কিছু জিজ্ঞেস না করে শুধু বলল  হয়ে গেলে মনে করে দিয়ে দিস।
আমি ঘাড় নেড়ে ঘরটা খুলে একটু পরিষ্কার করে চৌকিটার উপর একটা তোষক পেতে , ডাই করা লাপ কম্বলের মধে থেকে একটা ভাল লেপ নিয়ে গিয়ে ওখানে রেখে আব্র চাবি মেরে চাবিটা নিজের কাছে রেখে দিলাম ।, রাত বারটা নাগাদ নিমন্ত্রিতরা একে একে চলে যেতেই শুরু হল ফুলশয্যার অনুষ্ঠান ।
ফুলশয্যার অনুষ্ঠান শেষে নতুন মামি আর মামা ঘরে ঢুকে যেতেই অনেকেই বিভিন্ন জায়গা দিয়ে উঁকি ঝুঁকি মারতে ব্যস্ত হয়ে পড়ল । আমি সেই সুযোগে টুক করে কেটে পড়লাম। বাড়িতে এসে শাড়ি ছেড়ে শালোয়ার কামিজটা পরে নিয়ে হোস্টেলের অভ্যাস মত টর্চটা আর এক বোতল জল নিয়ে ছাদে চলে গেলাম।
রাতের অন্ধকারে লুকিয়ে চোদন খাওয়া
ঘরের নীল নাইট ল্যাম্পটা জ্বেলে দরজা বন্ধ করতে গিয়ে দেখি খিল নেই। অগত্যা দরজাটা চেপে ভেজিয়ে দিয়ে ভাল করে মুড়ি দিয়ে শুয়ে পড়ি। সারদিনের দৌড় ঝাপ এবাড়ি ওবাড়ি করা তাই প্রায় সঙ্গে সঙ্গে ঘুমিয়ে পড়ি।
ঘুম ভাঙ্গে আবার সেদিনের মত একটা দম আটকানো ভাবে এবং যথারিতি নিকষ অন্ধকারে ,আজ লোকটা শুধু চেপে ধরেই নি কামিজের চেন খুলে হাত ভরে দিয়ে মাইদুটো নিয়ে খেলা করছে। আমার যে চোদন খাবার ইচ্ছা ছিল না তা নয় কিন্তু লুকিয়ে চোদন আর ভাল লাগছিল না।
ভাবলাম দাঁড়াও আর একটু এগোও হাতে নাতে ধরছি। টর্চ জ্বাললেই জারি জুরি খতম ,যদিও মনে হচ্ছে ছোট মেসো,একবার ধরি তারপর চুদিয়ে খুঁটিয়ে খুঁটিয়ে জেনে নেব কে কার কার সঙ্গে ফেসে আছে। একটা হেস্ত নেস্ত করার সিদ্ধান্ত নিয়ে চিৎ হলাম, চিৎ হতেই লোকটা আমার ডাঁটো খাঁড়া মাইদুটো মুঠো করে ধরল তারপর খানিক টেপাটেপি করে কামিজটা আমার হাত গলিয়ে বের করে নামিয়ে দিল ।
আজ ভেতরে ব্রেসিয়ার না থাকায় আমার মাই,উর্ধাংগ উদলা হয়ে গেল। লোকটা এবার হামড়ে পরে আমার বুকে মুখ গুজে দিল ,টিপে চুষে ,কামড়ে আমার মাইদুটোকে নিয়ে কি করবে ভেবে পাচ্ছিল না । কিন্তু লোকটার এই হামড়ে পড়া আদরে আমার পক্ষে আর চুপচাপ পড়ে থাকা সম্ভব হচ্ছিল না ,বিশেষতঃ লোকটা বোঁটা দুটো যখন চুষে দিচ্ছিল বা চুনোট করে পাকাচ্ছিল। আমার মুখ থেকে ইসসস করে শিস্কি বেরিয়ে গেল।
লোকটা কি বুঝল কে জানে হঠাত আমার মাই ছেড়ে উঠে পড়ল ,আমি অন্ধকারে কিছুই বুঝতে পারছিলাম না , আমার বুঝলাম তলপেটে লোকটার আঙুলগুলি বিচরন করছে । এবার ল্যাংটো করার পালা, শালোয়ারের দড়িটা অন্ধকারে হাতড়াচ্ছে বুঝতে পারলাম । আমি বাঁধা দেব কি দেবনা করে চুপ থাকলাম কারন আমি তো ঘুমোচ্ছি।
এই দোটানার মধ্যে লোকটা দড়ির খুঁটটা খুজে পেয়ে এক টান দিল পট করে একটা আওয়াজ হল তারপর এক টান , দেহের ভার শালোয়ারটার উপর থাকায় সেটা পুরোটা না খুললেও খানিকটা তলপেট উন্মুক্ত হয়ে গেল। শালোয়ারের দড়িতে টান পড়ার সাথে সাথে আমার হাতদুটো লোকটার হাত দুটো ধরে ফেলেছিল।
লোকটা এবার আমার হাতদুটো সরিয়ে দিয়ে নিজের একটা হাত চালিয়ে দিল শালোয়ারের আলগা কষির ভেতর দিয়ে আমার দুপায়ের ফাঁকে। বিলি কাটতে থাকল গুদের ফিরফিরে বালে , একটা আঙ্গুল দিয়ে গুদের ফাটা বরাবর সুড়সুড়ি দিয়ে কোঁটটাতে মৃদু আঘাত করতেই গোটা শরীরটা ঝনঝন করে উঠল।
প্রায় বাধ্য হয়ে উরু দুটো ছড়িয়ে দিয়ে কোমরটা চেতিয়ে দিলাম। পরখনেই মনে হল ছিঃ কি করছি ,তাই কোমরটা নামাতেই লোকটা সেই নাকি সুরে বলল  থাঁক আঁর লঁজ্জা কঁরতে হঁবে নাঁ , ওঁখানটা তোঁ রঁসে ভরেঁ উঠেছেঁ। মনে ভাবলাম আর একটু এগোও তারপর নাকি সুরে কথা বলা বের করছি ।
এরি ফাঁকে লোকটা আমার কোমরটা একহাতে তুলে ধরে শালোয়ারটা নামিয়ে পা গলিয়ে বের করে নিল ,এবার ঢোকাবে ।
আমি উত্তেজনায় টান টান হয়ে থাকলাম ,লোকটা ঊঠে পরে আমার পাদুটো দুপাশে ছড়িয়ে দিল, হ্যাঁ যা ভেবেছি এবার বাঁড়া ঢুকিয়ে দু তিন মিনিট খুটুর পুটুর করে তারপর মাল ঢালবে । কিন্তু সেসব কিছু হল না , লোকটা গেল কোথায়? বাঁড়া ঢোকাচ্ছে না তো !
অন্ধকারে কিছু দেখতেও পাচ্ছি না ! ওমা হঠাৎ গুদের উপর গরম অথচ নরম স্পর্শ অনুভব করলাম ,অভিজ্ঞতায় বুঝলাম জিভ দিচ্ছে । আমি উঠে পড়তে চাইছিলাম যতই হোক মিলি বা পৃথাদি মেয়ে আর এ এক পুরুষ ,কিন্তু পারলাম না লোকটার জিভের নরম গরম স্পর্শে চোখে সরষে ফুল দেখলাম আঃ মাগো কি আরাম।
কোঁটটার উপর জিভের চাটানি পরতেই পা দুটো যতদূর সম্ভব খুলে গুদটাকে মেলে ধরে কোমর তোলা দিতে থাকলাম। লোকটা পাকা মাগীবাজ জিভ বুলিয়ে দিচ্ছিল আমার গুদের ভেতরের দেওয়াল, গুদের ঠোঁটের লম্বাটে চেরাটায়। কোঁটটা কখনও চেটে, কখনো চুষে, কখনও আবার আলতো দাঁতের কামড়ে আমাকে পাগল করে দিল।
আমি হিতাহিতজ্ঞান শুন্য হয়ে লোকটার মাথা দুপায়ের ফাঁকে চেপে ধরে ওঃ; গোঃ ইস আঃ হাঃ হাঃ করে রস ছেড়ে দিলাম। লোকটা বলল  বাব্বাঁ তোঁর যেঁ এতঁ খাঁই তাঁতোঁ জাঁনতাঁম নাঁ  আমিও খচরামি করে বললাম  আঁমি কিঁ কঁরব ,তুঁমিঁই তোঁ এঁরকমঁ করলেঁ  লোকটা বলল  তোঁকে নাঁকি সুঁরে কঁথা বঁলতে হবেঁ নাঁ , আঁমি তোঁকে চিঁনিঁ ইলাঁ ।
আমি চট করে বালিশের তলা থেকে টর্চটা বের করে আমিও তোমাকে চিনি ছোট মেসো বলে সেটা জ্বালালাম। লোকটা নেভা ওটা বলে ককিয়ে উঠল। আমি থ হয়ে বসে গেলাম, একি! বাবা তুমি!
বাবা মাথা নিচু করে বসে ছিল; প্রাথমিক বিস্ময়টা কাটতে ভাবলাম মনি ঠিকই বলেছিল । এমন সময় বাবা নিরবতা ভঙ্গ করল  খুকি চলি, পারিস তো আমাকে ক্ষমা করিস বলে উঠে দাঁড়াল।
আমি চকিতে ঠিক করে নিলাম বাবা যে সুখের রাস্তায় হাত ধরে নিয়ে এসেছে এখান থেকে ফেরা বোকামি। আর বাবাকে যদি ফিরিয়ে দি,তাহলে কাল সকালে বাবা বা আমি পরস্পরের সামনে দাড়াব কি করে। তাছাড়া এত রাতে বাবা এখন কোথায় যাবে ?
তার চেয়ে যা হচ্ছে হোক ভেবে  ইস চলে অমনি গেলেই হল ,ওসব মেয়ে টেয়ে ছাড় যা করতে এসেছিল কর বলে বাবার হাত ধরে টান দিলাম। বাবা এবার আমার হাত ধরে টেনে তুলে দাঁড় করাল ফলে আমার পেটের কাছে জড়ো হয়ে থাকা কামিজটা দেহচ্যুত হল, তারপর আমাকে বুকে জড়িয়ে ধরে  আমার মন থেকে একটা ভারি পাথর সরিয়ে দিলি খুকি ,তুই আমার সোনা মেয়ে । এবার থেকে তোকে খুব আদর করব,সুখে ভরিয়ে দেব বলে পিঠে পাছায় হাত বুলাতে থাকল।
তারপর আমাকে পাঁজাকোলা করে কোলে তুলে নিল ঠিক সেই সময় কারেন্ট চলে এল নীল আলোয় ছোট্ট ঘরটা উজ্বল হয়ে উঠল । বাবা আমাকে বিছানায় শুইয়ে খুঁটিয়ে খুঁটিয়ে দেখতে থাকল আমার নিরাভরন মাই, তলপেট । আমার বাবার সামনে সম্পূর্ন ল্যাংট হয়ে শুয়ে থাকতে লজ্জা করছিল তাই দু হাতে মাইদুটো চাপা দিতেই বাবা যেন হুঁশ ফিরে আমার বুকের উপর ঝুকে এল তারপর আমার চোখ,মুখ,গলায় চুমু দিতে দিতে বলল  তুই সত্যিই খুব সুন্দর ।
আমি লজ্জা পেয়ে  ধ্যেৎ তুমি না  বলে বাবাকে জড়িয়ে ধরে একটা চুমু দিলাম আর একহাতে বাবার লুঙ্গির কষিটা টেনে খুলে দিলাম তারপর বাবার গরম মোটা বাঁড়াটা নেড়ে দিয়ে ছেনালি করলাম  ইস আমাকে ল্যাংটো করে নিজে লুঙ্গি পরে বসে আছে। বাবা বলল বেশ করেছিস লুঙ্গি খুলেছিস,এবার বেটাকে নেড়ে চেড়ে দেখে নে  । আমি খপ করে বাবার বাঁড়াটা মুঠো করে ধরতেই মুখ দিয়ে স্বতঃস্ফুর্ত ভাবে বেরিয়ে গেল  ব্বাবা কি মোটা ,বাবা আমার ওটা ফেটে যাবে নাতো ?
বাবা আমার মাথায় হাত বুলিয়ে বলল  দূর বোকা মেয়েদের গুদ কখনও ফাটে না ! তবে বাঁড়া মোটা হলে সখের চোটে দম ফাটে। আজ তোকে আসল সুখ দেব নে পা দুটো একটু উপরের দিকে তোল তো মা।
বাবা কিন্তু এইসব কথাবার্তার মাঝে থেমে ছিল না সমানে আমার শরীরের নানা জায়গা,মাই, তলপেট, গুদ হাতাচ্ছিল ফলে আমার কামের টেম্পারেচার বেড়েই চলছিল,বাবার কথামত পা দুটো উপরের দিকে তুলতেই বাবা দু আঙ্গুলে গুদের মুখটা খুজে নিয়ে বাঁড়ার মাথাটা ঠেকাল তারপর অল্প একটু ঠেলে দিতেই পুচ করে আওয়াজ করে বাবার বাঁড়ার মাথাটা ঢুকে গেল ।
আমার মনে হল একটা ভীষন শক্ত ডান্ডার মাথায় নরম স্পঞ্জের টুপি লাগান কিছু একটা আমার গুদের কোঁটখানাকে থেঁতলে দিল। আয়েশে আমার মুখ থেকে দীর্ঘ ইসসসসস শীৎকার বেরিয়ে গেল। মাইদুটোর চিড়বিড়ানি সহ্যের বাইরে চলে গেল ,ইচ্ছে হচ্ছিল বাবা খুব করে দলে মুচড়ে দিক, এমন সময় বাবা আমার বুকে ঝুকে এল আমি লজ্জায় মুখে কিছু বলতে না পারলেও বাবার একটা হাত ধরে আমার বুকে চেপে ধরলাম। বাবা বুঝে গেল আমি কি চাইছি বলল খুব সুড়সুড় করছে না ? দিচ্ছি রে মা দিচ্ছি ঠাণ্ডা করে !
তোর এত সুন্দর মাখনের মত দেবভোগ্য মাই না টিপে কেঊ থাকতে পারে! বলেই দু হাতে ময়দা মাখার মত দলতে থাকল ওদিকে খুব ধীরে ধীরে নাড়াতে থাকল বাঁড়াটা । আমি উত্তেজনায় টগবগ করে ফুটতে লাগলাম । আগের দিন উত্তেজনার সঙ্গে ভয় ছিল তাই ঠিকমত আরাম পাইনি।
আজ বাবা আমার দেহের প্রতিটি রোমকুপে উত্তেজনার সঞ্চার করছিল আমি উন্মুখ হয়ে ছিলাম বিদ্ধ হবার জন্য তাই বাবার গলাটা দুহাতে জড়িয়ে ধরতেই বাবা বুঝল আমি কি চাইছি,মারল একটা বিরাশি সিক্কার জোর ঠাপ আমার চোখের সামনে বাজ ঝলসে উঠল পা দুটো ঠিকরে উঠে বাবার কোমর বেষ্টন করল মুখ দিয়ে কেবল ওঁক করে একটা শব্দ বেরিয়ে গেল।
আমি অনুভব করলাম একটা গরম শাবল দিয়ে কেঊ যেন আমাকে বাবার সঙ্গে গেঁথে দিয়েছে । তলপেটটা ভীষন ভারি লাগছিল মনে হচ্ছিল এতটুকু ফাঁক নেই। আর গুদের মুখটা সাপে ব্যাং ধরার মত কামড়ে গিলে রয়েছে জন্মদাতা বাবার বাঁড়া। আগেই বলেছি বাবা পাকা খিলাড়ি ।
ঐ অবস্থায় আমার মুখের ভেতর জিভ পুরে দিয়ে আমার জিভ ,গাল চেটে আমাকে ঠাপ সামলানোর সময় দিছিল ,সামান্য পরেই বাবা ডন দেবার ভঙ্গিতে আমার বুকের দুপাশে হাত রেখে শুরু করল কোমর নাচান। প্রথম দু একটা ছোট ঠাপ দেবার পর বাবা তার একফুটি বাঁড়াটা একেবারে গুদের মুখ পর্যন্ত টেনে তুলে আবার ঢুকিয়ে দিতে থাকল।
প্রতি ঠাপে মুন্ডির খাঁজটা আমার কোঁটটায় ঘষা খেতে গলগল করে রস ঝরতে থাকল। প্রচন্ড আরামে দিকবিদিক জ্ঞানশূন্য হয়ে চিৎ করা ব্যাঙের মত পা দুটো ছেদড়ে দিয়ে বাবার ঠাপ খেতে থাকলাম । চোখ বুজে আসছিল আরামে,মুখ দিয়ে উম আঃ উসস ইঃ আউম ইত্যাদি শব্দ বেরুতে থাকল। তেমনি গুদ থেকে পুচ পচাত ফকাস প্যাচ প্যাচ শব্দ হতে থাকল ।
বাবা এতক্ষণ চুপচাপ ঠাপাচ্ছিল এবার বলল  বাঃ খুকি দারুন রস ছেড়েছিস , কেমন বাজনা বাজছে বল  আমি ধ্যাৎ অসভ্য বলে বাবাকে আবার চার হাত পায়ে আকড়ে ধরলাম। তারপর বললাম  আমি কি করব আপনি থেকেই তো বেরোচ্ছে। বাবা বলল  জানি রে মা জানি তোদের এই ডাঁসা গুদ মেরে জল বের করা কি যে সে নুনুর কাজ ,চাই মোটা খেঁটও বাঁড়া ।
নেঃ পায়ের বাধন তা একটু খোল আর কটা ঠাপ দিয়ে তোর গুদের পাতকুয়ো ছেঁচে জল তুলি  । বাবা আবার কোমর নাচান শুরু করল সঙ্গে দুহাতে মাই টেপা ,ব্যাস মিনিট খানেক পর আমার সারা দেহে ভাঙচুর শুরু হল ,গা গুলিয়ে উঠল ,তলপেট টা প্রথমে শক্ত হয়ে উঠল পেশিগুলো গুদের দেওয়ালে মাথা কুটতে থাকা বাঁড়াটাকে কামড়ে ধরতে চাইল তারপর শক্ত ভাবটা কেটে গিয়ে রস বের হতে থাকল অবিরল ধারায়। আমি সুখের প্রচন্ডতা সহ্য না করতে পেরে চোখ বুজে ফেললাম।
চোখ যখন খুললাম দেখি বাবা আমাকে বুকে জড়িয়ে ধত্র একদৃষ্টিতে আমার মুখের দিকে চেয়ে আছে। এবার আর লজ্জায় নয় আবেগে বাবাকে একটা চুমু দিয়ে বললাম  নাও এবার তোমার বীর্য ছোটাও। বাবা বলল ‘ হ্যাঁ ঢালব। তা জল খসিয়ে কেমন লাগছে রে খুকি!
আমি বললাম  দারুন বাবা এত আরাম আগে কিছুতে পাইনি।
বাবা- বেশ তা বীর্য নেবার জন্য যে বায়না ধরলি, বড়ি টড়ি কিছু খেয়েছিস?
মেয়ে জন্ম নিয়ন্ত্রনের বড়ী খেয়ে চোদন খাবার জন্য রেডি কিনা বাবা জেনে নিতে চাইছে ,একবার ভাবলাম বলি হ্যাঁ তারপর ভাবলাম তাহলে কাল মনির থেকে ট্যাবলেট চেয়ে খেতে হবে তারচেয়ে বাবাকে সত্যি বলে বাবাকে দিয়েই বড়ি আনিয়ে খাব। তাই বললাম  না বাবা খাইনি। কিন্তু প্রথম পুরুষের বীর্য গ্রহনের স্বাদ থেকে আমায় বঞ্চিত কোর না ,তুমি কাল বড়ি কিনে দিও আমি খেয়ে নেব।
বাবা বলল  ঠিক আছে এখন থেকে তোর সব ভার আমার ,তোর কোন ভয় নেই বলে আবার দুলকি চালে ঠাপাতে শুরু করল ,এবার আমিও নিচে থেকে কোমর তলা দিতে থাকলাম বাবার ঠাপের তালে তাল মিলিয়ে ।আমাদের ঠাপাঠাপিতে গুদ বাঁড়ার সংযোগস্থল ভিজে সপসপে হয়ে ক্রমাগত পচর পচর করে আওয়াজ হতে থাকল।
মিনিট পাঁচ পরে বাবা হঠাত তীব্র বেগে আমার নিতম্বদ্বার বিদ্ধ করে চলল তারপরই আঃ খুকিঈ ধর মা ধর গুদ ফাঁক করে নে বাপের বীর্য ,গেলোও ওঃ ওঃ করে আমার বুকে হুমড়ি খেয়ে পড়ল। বাবার বাঁড়া থেকে ঝলকে ঝলকে গরম বীর্য আমার বাচ্চা দানি ভাসিয়ে দিতে থাকল। আমি আদুরি বেড়ালের মত বাবার বুকের নীচে শুয়ে বাবার গাল ,গলা চেটে ,চুমু দিয়ে প্রথম পুরুষ বীর্যের স্বাদ গ্রহন করলাম।
অরুন্ধুতি এতক্ষন চুপচাপ শুনছিল এবার বলল  তারপর কি হল রে শীলা ,এখন নিশ্চই তুই বাবার সঙ্গে থাকিস না ।
শীলা বলল তারপর কি হল সেটা পুরো বলতে গেলে অনেকদিন লাগবে তাই সংক্ষেপে বলছি ,সে রাতে বাবা আর আমি অসংখ্য বার বিভিন্ন ভঙ্গীতে চোদাচুদিতে লিপ্ত হলাম ।
পরদিন সকালে মনে হচ্ছিল সারা শরীরে ব্যাথা ,গুদটা তো পাকা ফোঁড়ার মত টনটন করছিল তবু এক পরম প্রাপ্তির পরিপুর্নতায় মন ভরে ছিল , বিয়ে বাড়ির ভাঙ্গা হাট দ্রুত খালি হতে শুরু হল । ছুটি ফুরিয়ে আমারও কলেজে ফেরার সময় হল কিন্তু এই কদিন বাবার চোদন খেয়ে বাবাকে ছেড়ে যেতে ইচ্ছা করছিল না ।
বাবা কি করে জানি না আমার মনের ইচ্ছা গুলো পড়তে পাচ্ছিল বলল  কিরে হোস্টেলে যেতে ইচ্ছা করছে না তো ? আমি বললাম  হ্যাঁ বাবা ,এ বছরটা আর ক মাস পরেই শেষ হবে তারপর তুমি আমাকে এখানে কোন কলেজে ভর্তি করে দেবে আমার কলকাতার ভাল কলেজে পরার দরকার নেই।
বাবা বলল অত উতলা হোস নি খুকি , দেখি আমি কিছু একটা ব্যবস্থা করব। তোকে ছেড়ে থাকতে আমারও কি ভাল লাগবে ! আমি বাবার বুকে ঝাঁপিয়ে পড়ে তোমার যা খুশি কর বলে বাবাকে চুমু খেলাম ,বাবা আমার পাছা আঁকড়ে আমাকে নিজের সঙ্গে সাপটে ধরে চুমু খেয়ে বলল  দুষ্টু মেয়ে ,বাবার কাছে কি সারা জীবন থাকবি ! কোন চিন্তা করিস না কেমন।
হোস্টেলে ফিরে এলাম ,পৃথাদি আর মিলির সঙ্গে যথারীতি চলতে থাকল , এখন মেয়েতে মেয়েতে করা আর পুরুষের বুকের নীচে শুয়ে করার মধ্যে তফাতটা বুঝতে পারছিলাম । বাবার জন্য মনটা হু হু করত যখন তখন। একদিন তো পৃথাদি বলেই বসল হ্যাঁরে বিয়ে বাড়িতে গিয়ে কিছু ঘটিয়েছিস নাকি?
আমি সযত্নে এড়িয়ে গেলাম কিন্তু মাস খানেক পর শুক্রবার কলেজ থেকে ফিরে দেখি বাবা ভিজিটার্স রুমে বসে । প্রথমটা অবাক হলাম বললাম  তুমি ? কি ব্যাপার ! বাবা বলল  সব বলব ,এখন দু একটা জামাকাপড় নিয়ে আমার সঙ্গে চল  আমি সেইমত বাবার সঙ্গে বেরিয়ে পড়লাম ।
হোস্টেলের ম্যানেজার দিদিমনিকে বাবা বলে রেখেছিল । আমাকে সঙ্গে নিয়ে শিয়ালদহের কাছে একটা ভাড়া বাড়িতে নিয়ে এল বলল এই ঘরটা আমি এক বছরের চুক্তিতে ভাড়া নিয়েছি ,প্রতি শুক্রবার বিকালে চলে আসব ,তুইও এখানে আসবি আর রবিবার রাতের গাড়িতে আমি ফিরে যাব ,তুই হোস্টেলে ।
সেদিন রাতে বাবা আর আমি নতুন স্বামী স্ত্রীর মত উদ্দাম চোদাচুদি করলাম । কথায় কথায় বাবা বলল আমাদের বাড়িতে ফ্রী সেক্স চালু হয়ে গেছে ,ভাই নাকি মাকে চুদে দিয়েছে। যাই হোক বাবার কাছে সপ্তাহান্তিক চোদন খেয়ে ডগ মগ চিত্তে হোস্টেলে ফিরে এলাম ।
আসবামাত্র মিলি আর পৃথাদি চেপে ধরল সব স্বিকার করতে বাধ্য হলাম । একবছর পর মিলির বিয়ে হয়ে যায় নিমন্ত্রণ খেতে গিয়ে মিলির কাকার আমাকে খুব পছন্দ হয় । পরে মিলির কাকার সাথে আমার বিয়ে হয় । বিয়ের পর জানতে পারি মিলির শুধু কাকা নয় বাবার সাথেও সম্পর্ক ছিল।
ঘটনাপ্রবাহে আমারও মালির বাবা মানে আমার ভাসুরের সাথে সম্পর্ক হয় । মিলির আর কোন ভাই বোন না থাকায় ভাসুর আমাকে চুদলেও মেয়ের মতই ভালবাসত । এদিকে বাপের বাড়ি গেলেই বাবা আমাকে চুদত । বর, বাবা , ভাসুর তিনজনে মিলে চুদে আমাকে তিনবার মা বানিয়ে দুটো মেয়ে আর একটা ছেলে উপহার দিয়েছে। গত বছর বাবা মারা গেছেন । ভাসুরও খুব বুড়ো হয়ে গেছেন । আমার তিন ছেলেমেয়েকে নিয়েই তার সময় কাটে ।বেশ আনন্দেই চলছে আমার সংসার।
শীলা থামতেই নবনিতা শুরু করে দিল তার কাহিনি।
তোদের এখন হয়ত মনে নেই তোরা আমাকে বাঙাল বলে খ্যাপাতিস আর এই বাঙাল রক্তের জন্যই মনে হয় আমি প্রবল আশাবাদি ছিলাম , চরম প্রতিকুল অবস্থাতেও আমি বিশাস করতাম খুব শীঘ্র সুদিন আসবে । আমি নিশ্চিত রুপে বলতে পারি আমার বাবা আমার এই ধারনা মানত না । তিনি চিরকাল ছিলেন নিরাশায় ভরপুর একজন বিমর্ষ প্রকৃতির মানুষ। তিনি পুর্ব পাকিস্থান (অধুনা বাংলাদেশ) থেকে বিতাড়িত হয়েও আবেগতাড়িত হয়ে মনে করতেন যদি একবার ফিরে যেতে পারতাম !
তাই তিনি প্রতিদিন ভগবানের কাছে ,জীবনের কাছে এই নিষ্ঠুর নিয়তির জন্য অভিযোগ জানিয়ে এসেছিলেন। মৃত্যর শেষ দিনেও তার অন্তিম ইচ্ছা পূর্ন হই নি। আমার মধ্যে একটা জেদ চেপেছিল নিরাশার পুজারীদের বিপক্ষে আর সেই কারনেই বোধহয় আমি যতীন কে বিয়ে করেছিলাম কারন যতীন ছিল বাবার চরিত্রের সম্পুর্ন বিপরীত ।সে ছিল হাসি খুসি । যা হবে দেখা যাবে গোছের ছেলে। সাহসী ওঃ দ্যাসি হবার জন্য পুলিসে একটা চাকরী জোগাড় করে ফেলে।
আমার মন তখন যৌবনের রঙিন স্বপ্নে বিভোর ,বাড়িতে বাবার বিমর্ষ মুখ দেখতে ক্লান্ত হয়ে যতীনের উচ্ছল স্বভাবের জন্য তাকে আমার মনে ধরে যায় । আলাপ থেকে একলাফে বিয়ে । কিন্তু স্বপ্ন আর বাস্তবের মধ্যে যে বিস্তর ফারাক বিয়ের কিছুদিন পর থেকে সেটা বুঝতে পারি । বাইরে থেকে যতীন কে যতই উচ্ছল বা উজ্বল দেখাক না কেন সে আসলে ছিল স্বার্থপর, বদরাগী ,জেদি ।
প্রেমিক হিসাবে একেবারে বেমানান ,কেড়ে কামড়ে খেয়ে ফেলে দেওয়া একটা ভাব তার মধ্যে সব সময় কাজ করত। তবু সংসারে মানিয়ে নেওয়া মেয়েদের বিশেষতঃ বাঙালি মেয়েদের একটা সহজাত চিরকালীন ধর্ম , এরই মধ্যে জৈবিক কারনে মা হলাম । বাবুয়া আমার কোল আলো করে আমাকে মা হবার পুর্নতা দিল।
আমার প্রাথমিক মনোযোগটা ছেলের দিকে চলে যেতে যতীনের রুঢ় ব্যবহার বা বদগুণ গুলো ক্রমশ; বৃদ্ধি পেলেও আমি আমল দিতাম না । হাজার চেষ্টা সত্বেও সম্পর্ক্টা তেতো হতে থাকল শেষ দিকে যতীন মদ ,মেয়েছেলে সব বদ্গুনে আসক্ত হয়ে পুরুষত্বহীন হয়ে পড়েছিল , আর সেই দায় আমার উপর চাপিয়ে দিয়ে আমার উপর অত্যাচারের মাত্রা বাড়িয়ে দিল।
তখন আমার বয়স ৩৫, কিন্তু আমার আমার রূপ তখনও যে কোন পুরুষের মাথা ঘুরিয়ে পক্ষে যথেষ্ট ছিল । যতীন আমাকে দোষারোপ করলে আমি ঘরে গিয়ে আয়নায় সম্পূর্ন নগ্ন হয়ে দেখতাম যে আমার একমাথা কাল চুলে রূপালি রেখা পর্যন্ত আসেনি, হ্যাঁ বুকটা ভারি হয়ে সামান্য নিম্নমুখি হলেও ব্রেসিয়ার ছাড়াও সে দুটো উঁচিয়ে আছে ঝুলে পরেনি । কোমর যথেষ্ট সরু ,পাছায় আর তলপেটে সামান্য চর্বি জমলেও সেটা এক ছেলের মায়ের পক্ষে বেমানান নয় ।
পক্ষান্তরে যতীনের উচ্ছল হাসিখুসি ভাব কেটে গিয়ে সে এখন থলথলে বদমেজাজি খিটখিটে একটা লোকে পরিনত হয়েছিল ফলে শুধু আমার সঙ্গে নয় ছেলের সঙ্গেও তার দূরত্ব ক্রমশঃ বাড়ছিল । মাঝে মাঝেই সে বাবুয়াকে মায়ের আঁচল ধরা, মেনিমুখো ইত্যাদি সম্বোধন করত তাতে বাবুয়া তার বাবার উপর বীতশ্রদ্ধ হয়ে পড়ছিল।
ইদানিং যতীন আমার গায়ে হাত তুলতে শুরু করেছিল, মেরে কালশিটে ফেলে দিত ,আমি সেই অত্যাচার সয়ে নিজেকে ঘরে লুকিয়ে থাকতাম দুটো কারনে এক ছেলের ভবিষ্যতের চিন্তায় আর দ্বিতীয় আমার ধারনা ছিল পুলিসের কাছে গিয়ে লাভ হবে না কারন তারা সহকর্মীর পক্ষেই থাকবে, আমার আবেদনে সারা দেবে না।
যতীন পুলিশে কাজ করার জন্য কোন রকম দাগ ছাড়া যন্ত্রনা দেবার কায়দা জানত এবং সে গুলো আমার ঊপর প্রয়োগ করত । তবু আমি বিশ্বাস করতাম সব ঠিক হয়ে যাবে , আবার সুদিন ফিরে আসবে। ভগবানের কাছে আমার বিশ্বাস নিয়ে আকুতি জানাতাম। বাবুয়া তখন ১৬ বছরে পড়েছে একদিন যতিন ডিউটি থেকে ফেরার পথে তার বাধাধরা মদের দোকানে বসে আকন্ঠ গিলছিল সেই সময় তার হার্ট এটাক হয় , সে টূল থেকে গড়িয়ে পড়ে।
মদের দোকানের লোকজন তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করে আমাকে খবর দেয় । হাসপাতালে ডাক্তার বলল তার একদিক প্যারালাইসিস হয়ে গেছে । আস্তে আস্তে সে শয্যাশায়ী হয়ে গেল । জলের মত অর্থব্যায় করেও কন সুরাহা হল না আবশেষে তাকে বাড়িতে নিয়ে আসা হল।
এদিকে যতীনের অফিসে তার অনৈতিক কাজকর্মের জন্য গন্ডোগোল চলছিল তার অবস্থার বিপাকে তদ্বিরের অভাবে তাকে জোর করে অবসর করিয়ে দেওয়া হল অবশ্য পেনশেনের সুযোগটা রেখে দেওয়া হয়েছিল আমার ও ছেলের কথা বিবেচনা করে । যার নীট ফল হল পুলিশ কোয়াটারে থাকার সুযোগ বন্ধ হয়ে গেল ।
আমি বহু কষ্টে একটা এক কামরার ফ্ল্যাট কিনে শিফট করলাম । ঘরটা ছিল ছোট সামনে একটা বারান্দা যেটা ঘরটার মতই সাইজ ,অন্য প্রান্তে মুখোমুখি একটা কিচেন ও একটা বাথরুম।
ছেলেকে ঘরটায় থাকতে দিয়ে যতীনকে বারান্দায় একটা খাটে রাখলাম । আর নিজে খাটের কাছে একটা সোফা কাম বেডে শুতে থাকলাম। একবছরে আমাদের অবস্থা খারাপ থেকে খারাপতর হতে থাকল। পেনশেনের সামান্য টাকায় সংসার চালান ক্রমশঃ দূরহ হয়ে যাচ্ছিল তার উপর যতীনের চিকিৎসার খরচ বেড়েই যেতে থাকল।
আমি একবার ভাবলাম কোথাও একটা কাজ জুটিয়ে নি ,কিন্তু যতিনের সারাদিনের দেখাশুনা ,খাওয়ান বিছানা পাল্টান এই সব কাজের জন্য আমি বাড়িতে থাকতে বাধ্য হতাম। এমন সময় আমার ১২ ক্লাস পাঠরত ছেলে আমার মনের অবস্থা বুঝে একটা কাগজের কলে বেলা ৪টে থেকে রাত ১২টা পর্যন্ত শিফটে লেবার হিসাবে কাজ যোগাড় করল বয়স ভাঁড়িয়ে ।
এতে আমার ছোট্ট বাবুয়া দিনে ছাত্র আর রাতে লেবার হয়ে গেল। ভগবান কে অশেষ ধন্যবাদ জানালাম আমার ছেলেকে কৈশর থেকে যৌবনে পা দিয়েই এত বড় দায়িত্ব পালন করার শক্তি দেবার জন্য । একদিকে বাবার কৃতকর্মের লজ্জা তারপরে কঠোর পরিশ্রম সে কোন অভিযোগ ছাড়াই করে চলছিল ।
তার স্কুলের বন্ধু ,খেলাধুলা সব ছেড়ে এই প্রায় বস্তি জনাকীর্ন প্রবল দারিদ্রের ঘুর্নিপাকে পিষ্ট হচ্ছিল শুধু আমার কথা ভেবে , যদি তার মায়ের মুখে একটু হাসি ফোটাতে পারে। যতীন শারিরিক ভাবে অক্ষম হলেও তার মস্তিক্ষ তখনো কার্যক্ষম ছিল সে তার প্রবল রাগ তার চোখ দিয়ে প্রকাশ করত ।কখনো জড়ান কন্ঠস্বরের গোঙানিতে । তাকে খাওয়ান বা পরিষ্কার করার সময় সে আমার উপর থুতু ছেটাত ।
দিনের পর দিন তার এই কদর্য আচরন আমাদের সংসারে বিষাক্ত ক্ষতের মত আমাদের সমস্ত উদ্যম ,আশা নষ্ট করে দিচ্ছিল , এমনকি আমি যে আশাবাদী এটা বিশ্বাস করতে ভয় হচ্ছিল। আমি নিরাশার অন্ধকারে ডুবতে শুরু করেছিলাম ,ধীরে ধীরে কিন্তু নিশ্চিত ভাবে।
আমি স্পষ্ট দেখতে পারছিলাম আমার ছেলে তার সদ্য প্রস্ফুটিত যৌবন বলিদান দিচ্ছে। আমার মায়ের মন ছেলের এই কষ্টে ভেঙ্গে যাচ্ছিল ,তাকে রাতের পর রাত কালিঝুলি মাখা ক্লান্ত নিঃশেষ হয়ে ফরতে দেখে। তবু সে আমাকে দেখে মৃদু হেসে বাথরুমে ঢুকত তারপর ফ্রেস হয়ে কোন রকমে খেয়ে আমাকে সাহস দিয়ে বলত সব ঠিক হয়ে যাবে মা ,তুমি ভেঙে পর না , আমি তোমাকে ভালবাসি মা ।
তারপর ধীর পায়ে একবার বাবার দিকে তাকিয়ে শুতে চলে যেত । এত সত্বেও অবস্থা ক্রমশঃ খারাপ থেকে খারাপ্তর হচ্ছিল যতীন তার সমস্ত কষ্ট একত্রিত করে রাগে পরিনত করে তার জড়ান জড়ান ঘড়ঘড়ে স্বরে আমাকে গালাগাল মন্দ শুরু করেছিল আমাদের জন্যই নাকি তার এই অবস্থা। সমস্ত পৃথিবী যেন আমাদের মা ও ছেলেকে ঠেলে ফেলে দিতে চাইছিল অন্যদিকে আমরাও একে অপরকে ধরে উঠে দাঁড়াতে চেষ্টা করছিলাম ।
বাবুয়া তখন ১৮ তে পা দিয়েছে সেদিন ছিল শুক্রবার ,আমাদের জীবনে পরিবর্তন শুরু হল। মধ্যরাত পেরিয়ে গেল যতীনের ঘুমোতে তারপর তার ছড়ান ছেটান ময়লা, খাবারের টুকরো পরিষ্কার করে আমার ময়লা গ্রাউন টা পালটাব বলে বাথরুমের দিকে যেতে যাব এমন সময় বাবুয়া ঘর থেকে তার এঁটো থালাটা নিয়ে বেরিয়ে এল ,ঘুমন্ত বাবার দিকে এক নজর দেখে থালাটা রান্নাঘরে নামিয়ে আমার দিকে এগিয়ে এল বলল  তুমি কেমন আছ মা ?
আমি ওর দিকে একটা ক্লান্ত হাসি উপহার দিয়ে বললাম  ভাল, তোর থেকে ভাল  বাবুয়া আমার দিকে ভাল করে তাকাল বলল তাই! তারপর আমার মুখ থেকে তার চোখের দৃষ্টিটা নিচের দিকে নামাল । ওর মুখে একটা মৃদু হাসি খেলে গেল । আমি ওর দৃষ্টি অনুসরন করে খেয়াল করলাম যে আমার গ্রাউনের উপরের দুটো বোতাম খুলে গেছে এবং আমার ভারি বুকের অর্ধাংশ উন্মুক্ত ,লজ্জায় অরক্ত হয়ে বোতাম দুটো সামলে নিয়ে বললাম  সরি সোনা।
ছেলে দীর্ঘশ্বাস ফেলল বলল  ঠিক আছে  আমি আর কিছু বলার আগে সে  মা আমরা বোধহয় ধ্বংসের দিকে দ্রুত এগিয়ে যাচ্ছি ! বলে আমাকে ক্রশ করে ঘরের দিকে পা বাড়াল । আমি হাত বাড়িয়ে তার হাতটা ধরে ফেললাম  বাবুয়া! তুই ঠিক আছিস তো ? সঙ্গে অনুভব করলাম আমার বাবুয়ার হাত আর সেই বাচ্ছা ছেলের নরম হাত নেই সেটা পেশীবহুল পুরুষের হাতে পরিনত হয়েছে সেটাও শ্রমিকের পরিশ্রমের ফলে পুষ্ট। আমার বুকের ভেতরটা অজানা কারনে কেঁপে উঠল।
 হ্যাঁ মা আমি ঠিক আছি শুধু আবার কালকের লম্বা কাজের কথা মনে পড়াতে কথাটা বলে ফেলেছি ,আমার একটা লম্বা ঘুম দরকার মা বলে নিচু হয়ে আমার কপালে একটা চুমু দিয়ে ফিসফিস করে বলল  আমি তোমাকে ভালবাসি মা  তারপর ঘরে ঢুকে গেল।
আমার বুকটা টনটন করে উঠল , ছেলের শ্রান্তি,যন্ত্রনা দূর না করতে পেরে নিজেকে এত অসহায় লাগছিল যে কি বলব। বজ্রাহত গাছের মত খানিক দাঁড়িয়ে থেকে শুয়ে পরার জন্য আলো নেভাতে যাব এমন সময় রাস্তার দিক থেকে একটা হৈ হুল্লোড়ের আওয়াজ এল ,ছেলের ঘরটা থেকে রাস্তাটা দেখা যায় তাই হুল্লোড়ের কারন তা জানতে বাবুয়ার ঘরের দরজাটা ঠেলে  কিরে বাবুয়া রাস্তায় অত চেঁচামেচি কিসের  বলে ঢুকলাম ।
ঘর অন্ধকার রাস্তার আলোর প্রভায় দেখলাম বাবুয়া জানলায় বসে পরনে শুধু একটা হাফপ্যান্ট ,খালি গায়ে । আবছা আলোতে ওর সিল্যুট মুর্তি টা আমার হৃদয় চল্কে উঠল মনে হল হঠাত করেই আমার ছেলেটা পেশিবহুল , হাট্টাকাট্টা যুবকে পরিনত হয়েছে,আমার ৩৭ বছরের ভরা যৌবন প্রায় নগ্ন সুঠাম যুবকের অবয়ব দেখে ক্ষণিকের জন্য উদ্বেল হলেও মুহুর্তে সেটা সামলে নিলাম কারন সে আমার ছেলে আমার গর্ভজাত সন্তান।
 বাবুয়া কি হচ্ছে রে  বলে আমি জানলায় বসা ছেলের কাছে এগিয়ে গেলাম।  কারা এত হৈ চৈ করছে  বলে আম ওর ঘাড়ের কাছ দিয়ে উঁকি দিয়ে দেখার চেষ্টা করলাম, দেখলাম একটা ছোট খাট মিছিল মত তার মধ্যে তিন জোড়া ছেলে মেয়ে নাচছে ,রঙিন ঝল্মলে পোষাক তাদের ,কারো কার হাতে বাদ্যযন্ত্র ,কার হাতে বেলুন ,কার হাতে ফুল ।  আজ ওদের ভ্যালেন্টাইন উৎসবের রাত  ছেলে ছোট্ট উত্তর দিল ।
ছেলের কথাটা আমাকে তীব্র আঘাত করল ,আমি বুঝতে পারলাম কি বাবুয়াকে এত বিব্রত করছে। আমার মনে অপরাধ বোধ ছেয়ে গেল ,সত্যি তো আজ যে যুবক ছেলেমেয়েদের প্রেম উৎসব । আমি সেটা ভুলে গেছি , আমার উচিত ছিল আজ ওকে কাজে যেতে না দেওয়া , সমস্ত মনোযোগ শুধু বদরাগী মাতাল স্বামীর চিকিৎসা ও প্রতিপালনে ব্যয় করে, আমি ছেলেকে বঞ্চিত করেছি উৎসবে অংশ গ্রহন করতে না দিয়ে ।
ছেলের কৈশোর, যৌবন সব আমি কেড়ে নিয়েছি। হু হু করে চোখ দিয়ে জল বেরিয়ে এল ,ওকে পেছন থেকে শক্ত করে জড়িয়ে ধরে কান্না ভেজা স্বরে বললাম  দুঃখিত সোনা ,তোকে আমি আক্ষরিক অর্থে বঞ্চিত করেছি, সব ওই, ওই মানুষটার জন্য । কিন্তু তোর তো এই ক্লান্তিকর জীবনটা পাওনা ছিল না।
আমার ভারি বুকের খোঁচায় ছেলে বোধহয় অস্বত্তি বোধ করছিল ,আমার বাহুবন্ধনের মধ্যেই সে ঘুরে আমার মুখোমুখি হল ,সেই ক্ষণ মহুর্তে আমি অনুভব করলাম আমার মাইয়ের বোঁটা দুটো শক্ত হয়ে গেছে ছেলের শরীরের ঘষা খেয়ে ।
ছেলের নগ্ন বুক আর আমার ভারি মাইদুটোর মধ্যে শুধু নাইট গ্রাউনের পাতলা আবরণটা আড়াল করেছে। একটা অভাবনীয় চিন্তায় আমার সর্বাংগ কেঁপে উঠল দু পায়ের ফাঁকে একটা ভুলে যাওয়া অনুভুতি চাগাড় দিল । বাবুয়া আমাকে জড়িয়ে ধরল ,আমরা একে অপরের বাহুবন্ধনে আবদ্ধ থাকলাম।
প্রশেশানটা চলে গেলে সব শান্ত হল বাবুয়া আমার আমার ঘাড়ে মাথা রেখে বলল  কিছু মনে কোর না মা আমি তোমাকে আঘাত করতে চাই নি, আমি তোমাকে ভালবাসি মা ,তোমার জন্য আমি সব কষ্ট হাঁসি মুখে সইতে পারি।
জানি সোনা ,তুই সেটা করছিসও। কিন্তু তোকে বড্ড বেশি ভার বইতে হচ্ছে ,বড্ড বেশি উৎসর্গ করতে হচ্ছে তোর জীবনের সব সুখ আনন্দ  আমি ওর মুখটা দুহাতে তুলে ধরে চুমু খেলাম বললাম  আমি তোকে সবথেকে বেশি ভালবাসি, যেনে রাখ পৃথিবীর কোন মা না পারলেও তোর মা তোর জন্য সব কিছু করতে পারে।
হঠাত আমরা দুজনেই যেন আমাদের আলিঙ্গনাবদ্ধ অবস্থাটা সম্বন্ধে সচেতন হলাম। সলজ্জ ভঙ্গীমায় দ্রুত বন্ধনচ্যুত হলাম। আমার উত্তেজিত স্তনবৃন্ত পাতলা আবরন ফুঁড়ে বেরিয়ে আসাটা আড়াল করতে আমি বুকের কাছে গ্রাউনের কাপড়টা উচু করে ধরে ছেলেকে কোন রকমে শুভরাত্রি বলে বেরিয়ে এলাম। একবার ঘাড় ঘুরিয়ে আবছা আলতে দেখতে পেলাম বাবুয়ার হাফপ্যান্টের সাম্নেটা উচু হয়ে আছে, সঠিক মাপ না বুঝলেও ছেলের বাঁড়াটা যে বড়সড় সে ধারনাটা হল। আর ছেলের এই উত্তেজিত অবস্থাটা দেখে বিহ্বল হয়ে প্রায় দৌড়ে বাথরুমে ঢুকলাম ।
হঠাৎ একরাশ কামনা আমাকে ঘিরে ধরল, হাত দিয়ে দু পায়ের ফাঁকে চুলকানিটা নিবৃত্ত করার চেষ্টা করলাম। নিজের অবিমষ্যকারিতার লজ্জায় দু চোখ জলে ভরে উঠল। হু হু করে কেঁদে ফেললাম । ছেলের প্রতি ভালবাসা , নিজের অবদমিত কামনা উত্তেজনাপূর্ন ভাবনা সব কিছু মিলেমিশে আমার মনের আবেগের বিস্ফোরন হল ।
ছেলের একাকীত্ব,দুরবস্থা সব কিছুর জন্য ভীষন কষ্ট হতে থাকল। কিন্তু সময় তার গতিতে চলে । জীবনের উপর আমাদের হাত নেই কিছু বোধহয় করারো নেই অবস্থার কাছে আত্মসমর্পন করে অপেক্ষা করা ছাড়া। বাথরুমে কতক্ষন ছিলাম মনে নেই ফেরার পথে ছেলের ঘরের সামনে আসতে ভেতর থেকে একটা কাতর ধ্বনি শুন্তে পেলাম ।
আমার মাতৃস্বত্তা উৎকর্ন হল ,নিশ্চয় ওর কিছু কষ্ট হচ্ছে কোন চিন্তা ভাবনা না করেই ছেলের ঘরে ঢুকে পড়লাম কি হয়ে জিগাসাটা শেষ করতে পারলাম না দেখি ছেলে বিছানায় সম্পূর্ন উলঙ্গ অবস্থায় চিৎ হয়ে শুয়ে ,হাফ প্যান্টটা মাটিতে ছুঁড়ে ফেলেছে,ডানহাত দিয়ে মুঠো করে ধরেছে তার খাঁড়া বাঁড়াটা ,চোখ বুজে সেটার মাথার ছালটা উঠা নামা করছে আর মুখ দিয়ে বিড়বিড় করে খুব মৃদু স্বরে আঃ মা ,তোমাকে ভালবাসিঃ উঃ ইত্যাদি বলছে ।
ছেলের অবিশ্বাস্য রকমের বড় বাঁড়া দেখে আমার মুখ দিয়ে কথা সরছিল না । ছেলে আবেগে এত বেশি আচ্ছন্ন ছিল যে আমার ঘরে আসাটা বুঝতেই পারল না । এই পরিস্থিতিতে দাঁড়িয়ে আমার সব কিছু বোধগম্য এবং উদ্ভাসিত হল ,আমি মনের জানলা খুলে দিয়ে সত্য কে উন্মোচিত হতে দিলাম ।
এতদিন যা জোর করে দমন করে রেখেছিলাম তাকে মুক্ত করে দেখলাম সত্যিতো আমরা দুজনে এক প্রতিকুল পরিস্থিতিতে একসাথে লড়াই করেছি, কত মহুর্তে আমি ছেলের সুঠাম , যুবক দেহের প্রতি আকৃষ্ট হয়েছি কিন্তু মাতৃস্নেহের অছিলায় মনের কামনাকে দমন করেছি কারন ওটাই স্বাভাবিক । অনুরুপে ছেলেও হয়তঃ কোন অসতর্ক মুহুর্তে আমাকে অর্দ্ধনগ্ন অবস্থায় দেখেছে,হয়তঃ মনে মনে কামনা করেছে এক নারী সঙ্গ কিন্তু মা বলে মন কে শক্ত করে নিজেকে আরও কঠিন শ্রমের দিকে নিমজ্জিত করেছে ।
আর এ সমস্ত কিছু তার পিতার কুকর্মের হিসাব চোকাতে। আমার স্মৃতির গভীর থেকে কত শত মুহুর্তের ছবি স্পষ্ট হয়ে উঠতে লাগল ,লজ্জার হলেও সত্যি মা নয় নারী দৃষ্টিতে কত বার অপাঙ্গে ছেলের পেশীবহুল পুষ্ট শরীর দেখে উত্তেজিত হয়েছি ।
স্বামীর ভালবাসায় বঞ্চিত আমার রমণী মন ওর আকর্ষনীয় চেহারাটার মধ্যে যে হৃদয়টা ,যেখানে আমার স্থান সবচেয়ে উঁচুতে ,যেটার ভালবাসায় কোন খাদ নেই ,সেই নিখাদ ভালবাসার ছোঁয়ায় পুলকিত হয়েছে। প্রেরনা জুগিয়েছে আমাকে প্রতিদিন আমার নিষ্ঠুর স্বামীকে সেবা করার। কঠোর পরিশ্রমের পর আলতো ছোঁয়ায় ভরিয়ে দিয়েছে,মন প্রান, সব ক্লান্তি হরন করে নতুন জীবন পুরে দিয়েহে। স্বমেহনরত সেই ছেলের কাতর আকুতিতে যেটা সে প্রকাশ করছিল মাঝে মাঝেই মাঃ মাগোঃ ধ্বনিতে আমার হৃদয় উথাল পাথাল হয়ে উঠল মৃদু স্বরে ডাকলাম বাবুয়া ।
সহসা বাবুয়া চোখ খুলে দরজা দিয়ে ঢোকা আলোকরশ্মিতে আমাকে দেখে লাফিয়ে উঠল, কি করবে ভেবে না পেয়ে দু হাত দিয়ে তার বিশালকায় বাঁড়া আড়াল করার চেষ্টা করল তারপর অপরাধী অপরাধী মুখ করে  সরি মা আমি আমি  ভাষা হারিয়ে ফেলল।
না সোনা দুঃখ পাস না ,তোর কোন দোষ নেই  বলে ওর বিছানার দিকে এগিয়ে গেলাম ,নাইট গ্রাউন টা গুটিয়ে মাথা গলিয়ে বের করে ছুঁড়ে ফেললাম ,সম্পুর্ন উলঙ্গ হয়ে ওকে ঠেলে শুইয়ে দিয়ে ছেলের কোমরের উপর দিয়ে একটা পা তুলে ঘোড়ায় চড়ার মত করে বসলাম। বসার সময় ওর বাঁড়ার মাথাটা আমার ঊরুতে ঘসা লেগে একটা কামরসের দাগ টেনে দিল।
ছেলে ভয়ে বিস্ময়ে চোখ বড় বড় করে বলল  মা এটা কি করছ! এ হতে পারে না মা !  ওর কথা কানে না তুলে আমি ওর উপর ধীরে ধীরে শুয়ে পড়লাম ,ওর লাফাতে থাকা শক্ত বাঁড়াটা আমার তলপেট আর উরুর সংযোগস্থলের মাঝে চেপে গেল। আমার ভারি ভারি মাইদুটো পিষ্ট হল ছেলের বুকে,আবেগঘন স্বরে বললাম  আমি পারব সোনা তোর কষ্ট আমি দুর করতে পারব, আমাকে পারতেই হবে , বাবুয়া আমি জানি তুইও এটা চাস  ওকে একটা চুমু খেয়ে ওর ঠোঁটের উপর জিভ বুলিয়ে দিলাম ফিসফিস করে বললাম  তোর সব ইচ্ছা, সব স্বপ্ন তোর মা পূরন করবে।
ছেলে আমার দিকে বিস্ময়াবিষ্ট বিস্ফোরিত চোখে তাকিয়ে থাকল , তারপর আমাকে জড়িয়ে ধরল ,প্রথমে একটা ছোট্ট চুমু দিয়েই তার জিভ আমার মুখের ভেতর ক্ষুধার্ত ভঙ্গিমায় ঢুকে আমার জিভ স্পর্শ করল। একটা নতুন স্বাদে আমার মন ভরে গেল ।বাবুয়ার হাতদুটো তখন আমার নরম মসৃন মাংসে ঘুরে বেড়াচ্ছে। আমার পাছার তাল তাল চর্বিযুক্ত মাংস সে খামচে, মুচড়ে ধরতে থাকল।
তারপর আবার হাতদুটো পীঠ বেয়ে উপরের দিকে তুলে আমার মাথার চুল খামচে ধরল। আমরা সদ্য প্রেমে পড়া প্রেমিকযুগলের মত চুম্বনরত ছিলাম। আমি ছিলাম সত্যিকারের ভাল মেয়ে তাই বিয়ের আগে কোনদিন পুরুষের সংসর্গে আসিনি যতীনই একমাত্র পুরুষ যার বাঁড়া আমি গুদে নিয়েছিলাম।
কিন্তু এখন আবেগতাড়ীত ভয়ানক কামনার বশবর্তি হয়ে ছেলের সঙ্গে নিষিদ্ধ প্রনয়ে লিপ্ত হয়ে সামান্য পাপবোধের অনুভুতি হতে থাকল।
সাময়িক নিস্তব্দতা চূর্ন হল যতীনের ঘড়ঘড়ে আর্তনাদে, চমকে উঠে পোষাক পরে বেরিয়ে এলাম ছেলের ঘর থেকে, লেগে গেলাম যতীনের নিত্য নৈমিত্তিক পরিচর্যায় । প্রতিদিনের মত কষ্টকর কিন্তু অবশ্য করনীয় কাজটা করার সময় আমার কাঁধে বাবুয়ার হাতের ছোঁয়া পেলাম। ঘাড় ঘোরাতে সে আমাকে চোখের ভাষায় ইশারা করে বলল  আমি সাহায্য করছি
আমিও ঘাড় নেড়ে নীরবে সম্মতি দিলাম তারপর দুজনে হাত লাগিয়ে পরিচর্যা শেষ করে নিজে বাথরুমে ফ্রেশ হয়ে জলখাবার রেডী করতে শুরু করলাম। আজ জল খাবারে কফি বানালাম । যতীন কফি ভালবাসত কিন্তু পয়সার অভাবে রোজ কফি করতে পারতাম না চা দিয়ে কাজ সারতাম ,যতীন বেশীরভাগ দিন চা মুখে নিয়ে আমার দিকে রাগে ফুউউ করে থুতু সমেত চা বৃষ্টি করত। আজ কফি পেয়েও সেই একই রকম ভাবে আমার দিকে থুতু ছেটাতে লাগল।
আমি ঝাঁঝিয়ে উঠে বললাম  তোমার আবার আজ নতুন কি ঢং হল । যতীন ক্রুব্ধ চোখটা বাথরুমের দিকে ঘোরাল ( বাবুয়া তখন বাথরুমের ভেতরে ছিল ) তারপর ঘড়ঘড়ে জড়ান স্বরে আমাকে কিছু একটা বলল । আমি জিজ্ঞাসা করলাম  কি ? এবং ভাল করে শোনার চেষ্টা করলাম মনে হল আমাকে গুদমারানি, বেশ্যা বলে গালাগাল দিল।
ওঃ তার মানে উনি জেনে ফেলেছেন যে কাল রাতে আমি আর ছেলে সারারাত চোদাচুদি করেছি তাই রাগ দেখান হচ্ছে! আবার যতিনের দিকে তাকাতে সে কাঁপতে কাঁপতে সমস্ত শক্তি সঞ্চয় করে আমার দিকে থুতু ছেটাল ছেলে চোদানি ,মাগী  বলে।
আমার মাথায় দপ করে আগুন জ্বলে গেল ,এত বছরের জমা অপমান,অবহেলা, কষ্ট রাগ সব কিছু একসঙ্গে সামনে চলে এল। সোজা দাঁড়িয়ে খরখরে গলায় বললাম  যথেষ্ট হয়েছে,আর না ,তোমার রাগ দেখান বের করছি । সব কড়ায় গন্ডায় মিটিয়ে দেব ,এত বছর আমাদের মা ছেলেকে এই নরক যন্ত্রনা দেবার প্রতিদান দেব।
গলা তুলে ডাকলাম  বাবুয়া একবার এদিকে আয় তো ! কয়েক মুহুর্ত পর ছেলে বাথরুম থেকে খালি গায়ে একটা তোয়ালে পরে বেরিয়ে এসে বলল  কি হয়েছে মা , তুমি ঠিক আছ তো ?
আমার গলায় তখন শানিত ছুরির তীক্ষ্ণতা বললাম  আমি ঠিক আছি সোনা , আমার জন্য ঘর থেকে একটা হাতল ছাড়া চেয়ার এনে দে তো  ছেলে কোন প্রশ্ন না করে চেয়ার নিয়ে এল ,আমি বললাম ওটা তোর বাবার সামনে একদম দেওয়াল ঘেষে সেট কর ।
বাবুয়া জিজ্ঞাসু দৃষ্টিতে আমার দিকে তাকিয়ে চেয়ারটা নির্দেশ্মত জায়গায় রাখল। আমি আন্দাজমত দেখে নিলাম যতীন বিছানা থেকে থুতু ছেটাতে পারবে কি না ? নিশ্চিত হয়ে বাবুয়ার দিকে তাকাতে সে বলল  চেয়ার দিয়ে কি করবে?
আমি একবার যতীনের চোখে চোখ রেখে জ্বলন্ত দৃষ্টিতে তাকালাম , তারপর ছেলের দিকে ফিরে দ্রুত ম্যাক্সিটা মাথা গলিয়ে খুলে ফেললাম, সেটাকে ছুঁড়ে ফেলে ছেলের গলা জড়ীয়ে ধরে তার ঠোঁটে ঠোঁট মিলিয়ে দিলাম। আমার নগ্ন দেহ চেপে ধরলাম ছেলের পুরুষালি দেহের সাথে ।
ঘটনার আকস্মিকতায় বাবুয়া কাঠ হয়ে ছিল, কিন্তু তার ঠোঁটে আমার ঠোঁট মিলিয়ে দিতে সে যন্ত্রচালিতের মত তার ঠোঁট দুটো ফাঁক করল। আমি জিভ দিয়ে ওর জিভটা চেটে দিতে থাকলাম, হাত বাড়িয়ে ওড় পরনের তোয়ালেটা টান মেরে খুলে দিলাম।
স্বামীর সামনে ছেলেকে দিয়ে চোদানো
ছেলের বিস্ময়াবিষ্ট অবস্থাটা কেতে গেছিল সে আমার গিভে তার জিভ নাড়ানাড়ি করছিল ,আমার মসৃন পীঠে হাত বুলাচ্ছিল। কখনো খামচে ধরছিল পাছার দলমলে মাংস। ছেলের আদর আরো বেশি করে খাওয়ার জন্য আমি মেয়েলী শিৎকার করে ওকে উৎসাহিত করছিলাম।
যতীন আমাদের কাণ্ডকারখানা দেখে অন্য প্রান্ত থেকে আহত জন্তুর মত ঘোঁত ঘোঁত করছিল। আমি সে সব উপেক্ষা করে নিজেকে ছেলের বাহুবন্ধনে ছেড়ে দিলাম।
বাবুয়ার কঠিন বড়সড় বাঁড়াটা আমার উরুতে, তলপেটে , বিভিন্ন অংশে খোঁচা দিচ্ছিল তাতে আমার গুদ ভয়ানক সুড়সুড় করতে থাকল। আমি ছেলের কোলের মধ্যেই ওর দিকে পেছন করে যতীনের দিকে ঘুরে দাঁড়ালাম । যতীনের রাগান্বিত মুখটা দেখতে দেখতে ছেলের বুকে ঠেস দিয়ে যতীন কে শুনিয়ে শুনিয়ে বললাম  আমাদের ছেলের চেহারাটা খুব সুন্দর হয়েছে তাই না গো! ওগো তুমি বিশ্বাস করবে না হয়ত ও সত্যিকারের মরদ হয়ে উঠেছে।
তারপর একটু কাত হয়ে ছেলের বাঁড়াটা খপ করে ধরে বললাম দেখ দেখ বাঁড়াটা কত্ত বড় ,তোমার চেয়ে অনেক মোটা আর লম্বা ,ওটা গুদে নিয়ে খুব সুখ হয় ! বিশ্বাস কর তোমার পুচকে নুনুর থেকে বহু গুনে ভাল।
আমার কথা শুনে যতীন গোঁ গোঁ করে উঠলেও ছেলের বাঁড়াটা কিন্তু আমার হাতের মধ্যে ফুলে ফুলে উঠতে থাকল। আমি যতীনকে আরো অপদস্ত করার জন্য বললাম  শুধু বড়ই নয় গো , যখন গুদের ঢুকিয়ে ঠাপায় না , কি বলব তোমায় গুদের সব জল কলকল করে বেরিয়ে আসে। তুমি তো আধ মিনিটের মধ্যে পিচিক করে একটু খানি রস ফেলে নাক ডাকাতে, তোমার ছেলে কিন্তু ঠাপিয়ে অগুন্তি বার মায়ের গুদের জল খসিয়ে হাঁফ ধরিয়ে দেয়। তারপর নিজের বীর্য ঢেলে ভাসিয়ে দেয় আমার নাড়ি ,দেখবে নাকি!
বলে পাছাটা পেছন দিকে একটু বেকিয়ে ছেলের কোলে ঘসতে থাকলাম। বাবুয়া আমার এই কামোত্তজক আচরনে অত্যন্ত উত্তেজিত হয়ে আমার সঙ্গে যোগ দিল বাবাকে অপদস্ত করার কাজে। আমার বগলের তলা দিয়ে হাত বাড়িয়ে আমার মাইদুটো দুহাতে খপ খপ করে টিপতে টিপতে বলল  বাবা তুমি কি গো , মাকে তোমার ভাল লাগত না ! এই রকম মাই তুমি কটা মেয়ের পেয়েছ ! আর গুদ, ওটা চুদতে পাওয়া যে কোন পুরুষের চরম সৌভাগ্য বলে মানা উচিত । এই রকম রসাল, গরম, টাইট গুদ থাকতে তুমি কোথায় কোথায় পড়ে থাকতে ছিঃ বাবা ছিঃ । তবে তোমাকে আর চিন্তা করতে হবে না ,আমি মায়ের যাবতীয় চাহিদা মেটাব । আর চোদার কথা যদি বল সেটা মা যখনই রাজি হবে তখনই চুদব।
আমি খিলখিল করে হেসে বললাম  সোনা ছেলে ! এখুনি একবার এখানে তোর বাবার সামনে চুদে দে, পারবি না !
কেন পারব না  বলে সে একটা হাত আমার দুপায়ের ফাঁকে চালিয়ে গুদটা মুঠো করে ধরল। অন্য হাতটা দিয়ে আমার থুতনিটা ধরে আমার মাথাটা পেছনে হেলিয়ে ধরে আমার ঠোঁটে ঠোঁট মিলিয়ে চুমু খেতে থাকল। তারপর মাথাটা ছেড়ে দিয়ে আমার ঘাড়ে, গলায় চুমু খেতে থাকল।
তারপর ছেলে আমার পাছার খাঁজে তার বাঁড়া ঠুসে ধরে আমার পেটের কাছটা দু হাতে ধরে আমাকে কোলে তুলে চেয়ারে বসে পড়ল। আমার মাথায় একটা দুষ্টু বুদ্ধি খেলে গেল ছেলের হাত ছাড়িয়ে ওর কোল থেকে নেমে ওর পায়ের কাছে হাটু গেঁড়ে বসে পড়লাম।
যতীনের আরক্ত মুখের দিকে তাকিয়ে একটা চটুল হাসি হেঁসে ছেলের বাঁড়াটা হাত দিয়ে ধরলাম, খুব ধীরে ধীরে বাঁড়ার মুন্ডির ছালটা খোলা বন্ধ করতে থাকলাম বললাম  দেখ যতীন কি সুন্দর জিনিসটা ! কি বড় ! ঠিক যেন একটা শাবল !
তারপর মাথাটা বাবুয়ার কোলে নামিয়ে ওর উরুতে ছোট্ট একটা চুমু খেয়ে বললাম  আমি এটার স্বাদ নেবার জন্য ব্যাকুল হয়ে পড়েছি গো ! আমাদের ছেলের বাঁড়া এবার থেকে আমি মুখে ,গুদে সব জায়গায় নেব।
তারপর ওর মুন্ডিটা মুখের ভেতর পুরে ঠোঁট দিয়ে চেপে ধরলাম ।ছেলের বাঁড়ার মাথার ছেঁদা দিয়ে অল্প অল্প কামরস নির্গত হচ্ছিল,সেটার নোনতা কষা স্বাদে এবং গন্ধে আমি খেপে উঠলাম । মুন্ডীটা মুখ থেকে বের করে জিভ দিয়ে চাটতে লাগলাম, তারপর বাঁড়াটার গোড়া থেকে মুন্ডির ডগা পর্যন্ত জিভ লম্বালম্বি বোলাতে থাকলাম।
এতক্ষন বাবুয়া মোটামুটি চুপচাপ আমার জিভের কসরৎ সহ্য করছিল ,আমার জিভের লালা তার বাঁড়ার মুন্ডী সমেত পুরোটা ভিজিয়ে সপসপে করে তুলতে সে জোরে শ্বাস ছাড়তে থাকল ,মুখ দিয়ে মাঝে মাঝে ইঃ ইঃ আওয়াজ করে বাবাকে উদ্দ্যেশ্য করে বলে উঠল  বাবা ! কি ভীষন যে আরাম হচ্ছে তোমায় কি বলব ! মা যে এত ভাল বাঁড়া চুষতে পারে তুমি জানতে?
আমি যতীনের দিক থেকে চোখ ফেরালাম ,তারপর মা ছেলে দুজনে মিলে চরমানন্দের কিন্তু প্রবলভাবে বিকৃত ক্ষনসময় উপভোগ করতে থাকলাম। হয়তঃ আমার লজ্জিত হওয়া উচিত ছিল যতীন কে এইভাবে পীড়ন করার জন্য কিন্তু তোরা বিশ্বাস কর তখন আমার কোন পাপবোধ বা লজ্জা হয়নি কারন তখন আমার সমস্ত সত্ত্বা ছেলের সঙ্গে অবৈধ যৌনলিপ্সায় আচ্ছন্ন ছিল। অন্য দিকে প্রবল উষ্মার বহিঃপ্রকাশ ছিল স্বামির নাকে ঝামা ঘষে দিতে পারায়।
নবনিতার কথা শেষ হবার পর অনেকক্ষণ সবাই চুপ করে ছিল তারপর নিরবতা ভঙ্গ করল মহুয়া কারন এবার তার বলার পালা। সে বল্ল নবনিতা তোর আশাবাদী মনের ইচ্ছা পূরন হবে কিনা আমি বলতে পারব না তবে তোর ছেলের সঙ্গে আমার মেয়ের বিয়ে দিতে আমার এতটুকু আপত্তি নেই,তবে সেটা ভবিষ্যতের জন্য তোলা থাক এখন আমার কথা শোন।
চোদ্দ বছর বয়েস থেকে আমার মাসিক শুরু হয়,মা আমাকে হাতে ধরে শিখিয়ে দেয় কিভাবে ন্যাকড়া বাঁধতে হয়, বলতে গেলে সেটাই আমার যৌনতার হাতে খড়ি। মা শুধু বলেছিল ছেলেদের সঙ্গে কম মেশামেশি করতে। আমি বুঝে গেলাম যে আমি এখন বড় মেয়েদের দলে ঢুকে পড়েছি।
খেলাধুলার সঙ্গীরাও পাল্টাতে শুরু হল বলা ভাল বন্ধ হয়ে গেল। স্কুল কলেজের বন্ধু ছাড়া পাড়ার দিদি,বৌদি এদের সঙ্গে মেশামেশি বাড়তে থাকে। ছেলে মেয়ের সম্পর্কের মধ্যে চোদাচুদির সম্পর্কই যে প্রধান সেটা জেনে যাই। কিভাবে বলতে পারব না তবে ব্যাপারটা অনেকটা ওপেন সিক্রেটের মত ,সবাই জানে অথচ কেমন একটা গোপনীয়তায় মোড়া ব্যাপারটা।
কিন্তু কানে শোনা আর বাস্তবের মধ্যে তো একটা ফারাক থাকে সেটা জানলাম আরো কয়েক বছর পর। তখনও আমি আর ভাই এক ঘরে শুতাম,যদিও আলাদা বিছানাতে। বাবা মা থাকত আমাদের পাশের ঘরে। মনিময় আমার ভাই আমার থেকে দু বছরের ছোট, ভয়ঙ্কর ঘুম ওর, কুম্ভকর্ন হার মেনে যাবে। তখন সবে বিএ ফাইন্যাল ইয়ারের পরীক্ষা দিয়েছি ফলে পড়াশুনা নেই, কাজ বলতে মাকে বাড়ির কাজে একটু সাহায্য করা, সেলাই শেখা,পাড়াবেড়ান বা জেনারেল নলেজ বাড়ান! আর মাঝে মাঝে পাত্র পক্ষের সামনে সেজেগুজে বসা।
এই সেলাই স্কুল থেকেই বিভিন্ন বয়েসের মেয়ে বৌ এর মুখে নানা মুখরোচক কাহিনি শুনে আমার যৌনজ্ঞান বিকশিত হতে থাকে। অবশ্য শুধু এটুকু বললে মিথ্যা বলা হবে আমার দেহ মনেও তখন আকাঙ্খা প্রবল। বিশেষতঃ রাতে টের পেতে থাকি গুদের চুলবুলানি, রীতিমত জল কাটে গুদে।
একদিন এমত পরিস্থিতিতে ঘুমন্ত ভায়ের দিকে নজর পরে, ঘুমের ঘোরে ভায়ের বাঁড়াটা বারমুডার ভেতর থেকে সোজা উর্ধমুখি দেখে ওটা গুদে ঢূকিয়ে খোঁচানোর জন্য ব্যাকুল হয়ে পড়ি। ভাবি ! একবার ভাইকে ডাকব নাকি?
নাঃ থাক ,ওঃ যদি ভয় পায়, বা মা বাবকে বলে দেয়! শুনেছি ছেলেরা নাকি এ বিষয়ে একটু হাবাগোবা হয়। তখুনি মনে পড়ে যায় নীপা বৌদির কথা, ওর বরেরও নাকি গাঢ ঘুম, তাই বৌদি আনেক সময় ঘুমন্ত বরের পেটের উপর চড়ে বসে বাঁড়ার উপর গুদ ঘসে। খানিক পর অবশ্য বরের ঘুম ভেঙ্গে যায় ,বাঁড়া শক্ত হয় ,তখন বৌদি সেটা গুদে ঢুকিয়ে নিয়ে ঊঠ বোস করে বিপরীত বিহারে চুদে দেয়।
ঘুমন্ত ভাইয়ের ফুটন্ত বাড়া গুদস্ত করার বাংলা চটি গল্প
তখন ব্যাপারটা অদ্ভুত মনে হলেও এখন ঘুমন্ত ভায়ের খাঁড়া বাঁড়াটা দেখে বেশ সম্ভব বলেই মনে হোল। গুদের ছেঁদায় নীচে থেকে একটা লাঠির মত কিছু ঢুকিয়ে নেবার মত। মুহুর্তে নিজের কর্তব্য স্থির করে ফেলি ,ঘুমন্ত ভায়ের পেটের উপর আধবসা হয়ে বাঁড়াটা গুদে ঢুকিয়ে রগড়ে রগড়ে গুদের কুটকুটানি মারব।
একটা অভিজ্ঞতাও হবে নতুন ধরনের। এক ঢিলে দুই পাখি, না না তিন, মনি যদি না জেগে ওঠে তাহলে জানতেও পারবে না ওর বাঁড়াটা নিয়ে কি কান্ড করেছি! তাহলে রোজ রাতেই এটা করা যাবে। নিজেকে আর স্থির রাখতে পারিনা, বিছানায় সোজা হয়ে বসি, চটপট পেটের উপর নাইটীটা গুটিয়ে তুলে একটানে প্যান্টীটা কোমর থেকে নামিয়ে খুলে বিছানার একপাশে রেখে দি।
নাইট ল্যাম্পের দিকে মুখ করে নিজের গুদটাকে মনোযোগ সহকারে নিরীক্ষণ করি বড়সড় তেকোনা একচাক মাংসের ফুলো মসৃন ঢিপির মাঝ বরাবর চেরা, ঢিপিটার চারপাশে পাতলা নরম ঈষদ কোঁকড়া সোনালি রঙের ফিরফিরে বালে ছেয়ে গেছে। সদ্য ফোটা স্থলপদ্মের মতন রঙের গুদটা বালগুলোর জন্য সুন্দর দেখতে লাগছে। পাপড়ির মত লম্বাটে চেরা ঠোঁট দুটোর মুখ রসে ভিজে উঠেছে, অত্যধিক উত্তেজনায় কোঁটটা ঠাটিয়ে বাচ্ছা ছেলের জিভের ডগার মত বেরিয়ে আছে। নিজের গুদের সৌন্দর্যে নিজেই যেন মুগ্ধ হয়ে পড়ি।
গুদ থেকে চোখটা তুলে ছোট ভায়ের সুদৃঢ় উদ্ধত বাঁড়ার দিকে তাকিয়ে মনে মনে একটা সামঞ্জস্য করার চেষ্টা করি, গুদটা ঐ তাগড়া বাঁড়াটা নিতে পারবে কিনা? কিম্বা নিলেও কতটা ব্যাথা লাগতে পারে! পরক্ষনেই মনে হয় ধ্যুৎ তেরি অত ভাবলে চোদান যায় না! তাছাড়া আজ পর্যন্ত ভাই কোন দিকেই আমার সঙ্গে পেরে উঠেনি আর তার নুনুর কাছে হেরে যাব!
না হয় ওরটা একটু মোটা । আর যুগে যুগে মেয়েরা গুদে বাঁড়া নিচ্ছে কই গুদ ফেটে মরে গেছে এমন খবর কখনও শুনিনি এই ভেবে ভায়ের বিছানার দিকে এগিয়ে যাই। পর মুহুর্তেই মনে হয় সাবধানের মার নেই তাই যাবার আগে বোরলিনের টিউবটা থেকে একখাবলা ক্রীম বাঁ হাতের তালুতে আর কিছুটা ডান আঙ্গুলে নিয়ে এগিয়ে যাই ভায়ের খাটের দিকে,হাটু মুড়ে বসে গুদ ফাঁক করে গুদের চেরার অনেকটা ভেতর পর্যন্ত লাগিয়ে নি ক্রীমটা।
গুদের হড়হড়ে রসে আর ক্রিমে মিলে ভেতরটা পেছলা হয়ে যায়। এবার তালুতে রাখা ক্রীমটা ভাইয়ের ফুঁসতে থাকা বাঁড়াটার মাথায় লাগিয়ে দি, তারপর কেলাটা মুঠো করে ধরে হাতটা দু তিন বার উপর নীচ করতে ওর বাঁড়ার মাথার ছালটা খোলা বন্ধ হতে থাকল ফলে ক্রীমটা গলে বাঁড়ায় মাখামাখি হয়ে গেল।
এবার ছালটা উঠা নামার সময় পট পত করে মিষ্টি আওয়াজ হতে থাকে কিন্তু ভাই একটু নরে ওঠে। আমি আর কালক্ষেপ না করে নাইটীটা মাথা গলিয়ে ছুড়ে ফেলে ল্যাংটো হয়ে ভাইয়ের ক্রীম মাখা বাঁড়াটা মুঠো করে ধরে ঘোড়ার পীঠে চড়ার মত উরুৎ ফাঁক করে ভাইয়ের তলপেটের দুপাশে বিছানায় পা রেখে আলতো করে বসি।
একটা সাঙ্ঘাতিক কিছু ঘটার আশঙ্কায় আমার ঘন ঘন শ্বাস পড়তে থাকে,একবার চোখ তুলে দেখে নি ঘুমন্ত ভাইয়ের মুখখানা, তারপর নিজের নরম লদলদে ঘটের আকৃতির পাছাখানা শূন্যে তুলে গুদটা ভাইয়ের বাঁড়ার ঠিক উপরে এনে দম বন্ধ করে দু পায়ে শরীরের ব্যালেন্স ঠিক রেখে ডানহাতে ছাল ছাড়ান বাঁড়াটা ধরে বাঁ হাতে গুদের একদিকের ঠোঁট ফাঁক করে ধরে ভাইয়ের বাঁড়ার ছুঁচল ডগাটা সেই ফাঁকে ঠেকিয়ে ধরে লম্বা একটা নিঃশ্বাস নি, তারপর দমবন্ধ করে গুদটা চাপতে শুরু করি ।
প্রথমটা একটু আটোসাটো লাগলেও পুচ করে বাঁড়ার মুন্ডীটা রসে ভেজা গুদের ছেঁদাটার মধ্যে পিছলে ঢুকে যায়, ঠিক যেমন ফিডিং বোতলে কামড়ে বসা নিপিলের মত ।
ইসসস, ব্যাথা নয় এক অনাস্বাদিত শিহরন স্পর্শে আমি শিউরে উঠি, দাঁত দিয়ে কামড়ে ধরা ঠোঁটের ফাঁক দিয়ে হিসানির এই ইসসসস শব্দ বেরিয়ে আসে। গুদের মুখে বাঁড়াটা বিঁধিয়ে দিয়ে দুপায়ে শরীরের ব্যালেন্স রেখে পুনরায় দম নিয়ে আবার চাপতে শুরু করি, বন্ধ নিঃশ্বাসের চাপে আমার আয়ত বড় চোখ ছোট হয়ে আসে।
গুদে বাঁড়ার ঘর্ষন জনিত নিদারুন শিহরন সুখে সমস্ত শরীর কেঁপে কেঁপে ওঠে। দেখতে দেখতে আমাকে বিস্মিত করে ভাইয়ের জামরুলের মত বাঁড়ার মুন্ডিটা গাঁট পর্যন্ত ঢুকে যায়, সাংঘাতিক ভাবে কামড়ে বসে । এতক্ষনে আমার মালুম হতে থাকে গুদে কিছু একটা ঢুকেছে, এত টাইট আটোসাট ভাব, যে মনে হচ্ছিল আর একটু চাপ দিলেই গুদটা ফট করে ফেটে যাবে, তাই আর ভরসা পাইনা কিন্তু যুদ্ধ জয়ের সার্থকতায় লম্বা শ্বাস ফেলে চাপা শীৎকারধ্বনি করে নিজের কৃতকার্যতা ব্যক্ত করি।
যাক বাবা ভাইয়ের ঘুম ভাঙ্গেনি! এবার চোদাচুদির জন্য প্রস্তুত করি নিজেকে,লম্বা শ্বাস নিয়ে শরীরটা ধীরে ধীরে ঝুকিয়ে আনি সামনে, দু হাত বিছানায় রেখে পাছাখানা ভাইয়ের শরীরের সমান্তরালে এনে মাথাটা নীচু করে ঝুলিয়ে একবার দেখি গুদের মুখে ঢুকে থাকা বাঁড়াটা অদ্ভুতভাবে আটকে আছে খাপে খাপে।
এবার সাহসে ভর করে পাছাটা খুব সন্তর্পনে নীচের দিকে নামাতে চেষ্টা করি আবার তুলে ধরি । সামান্য এই নড়াচড়াতে ভাইয়ের কেলার মাথাটা গুদের ছেঁদায় পুচ পুচ করে ঢুকতে বেরোতে থাকে। একটা অবর্ননীয় সুখানুভুতি ইলেকট্রিক শকের মত ঝিলিক দিয়ে দিয়ে শরীরের কোষে কোষে ছড়িয়ে পড়তে থাকে।
আঃ আঃ মাগো ইসস কি আরাম ওঃ চাপা গলায় মৃদু হিসহিসে শব্দ বেরিয়ে আসে ।নিজের অজান্তে পাছা তোলা পাড়ার বেগ বেড়ে যায়, খানিকটা মরিয়া হয়ে গুদের চাপ বাড়িয়ে দি বাঁড়াটার মাথায়, পচ্চাৎ… আচমকা গুদে বাঁড়ার একটা ধাক্কা লাগে, মাখনের জমাট তালের মধ্যে ছুরি গেঁথে যাবার মত চড়চড় করে পুরো বাঁড়াটা সেঁধিয়ে যায় আমার গুদের ভেতরে।
তীব্র ব্যাথায় আমার শরীর আছড়ে পড়ে ভাইয়ের বুকের উপর,আমি ভীষন ভাবে ভয় পেয়ে যাই। ব্যাথায় আচ্ছন্ন অবস্থায় অনুভব করি আমার নরম নধর তলপেট ভাইয়ের তলপেটের সাথে ঠেকে গেছে, আর আমার পাছায় একটা হাত ঘুরে বেড়াচ্ছে। আমার এতদিনের গুদের ফাঁকটায় কেউ যেন কিলোখানেক শীশে গরম করে ঢেলে দিয়েছে ।
কোথায় কোন ফাঁক ফোকর নেই। আমি বাঁড়াবিদ্ধ হয়ে ভায়ের তলপেটের উপর আধশোয়া, আধবসা অবস্থায় বোঝার চেষ্টা করি গুদ ফেটে রক্ত বেরোচ্ছে কিনা ! একটা হাত পেছন দিকে বেকিয়ে গুদ বাঁড়ার সংযোগস্থলে ঠেকাই তারপর সামনে এনে দেখি সামান্য লালের ছিট থাকলেও বিশেষ কিছু রক্তপাতের চিহ্ন নেই, তার মানে গুদ ফেড়ে দু আধখানা হয়ে যায় নি।
এবার আমার আত্ম প্রত্যয় ফিরে আসে, হঠাত করে গুদে বাঁড়াটা ঢুকে যাবার কারণটাও বুঝতে পারি তাই চকিতে ভায়ের মুখের দিকে তাকাই, আমাদের দিদি ভায়ের চার চোখের মিলন হতে দেখি ভাই দুষ্টুমি ভরা হাঁসি মুখে তাকিয়ে আছে আমার ঘাবড়ে যাওয়া মুখের দিকে।
তারপর বলে দিদি তুই আমার বাঁড়া গুদে ঢুকিয়ে নিয়েছিস, আমার কোন দোষ নেই কিন্তু।
আমি তাড়াতাড়ি এই চুপ! বলে ঠোঁটে উপর আঙুল এনে পাশের ঘরের দিকে ইশারা করি, অর্থাৎ জোরে কথা বলিস না, বাবা মা শুনতে পাবে।
ভাই এবার গলা নীচু করে বল্ল  আরেস শালা তোর তাহলে গুদ কুটকুট করে!
দু মাসের সন্তান পেটে নিয়ে বিয়ে করার বাংলা চটি গল্প
আমি বললাম না করার কি আছে, তোর মত আখাম্বা বাঁড়া দেখলে সব মেয়েরই গুদ কুটুর পুটুর করে রস ছাড়তে থাকে! কি করে বানালি যন্তরটা?
ভাই আমার এই চটুলতায় অবাক হলেও সহজ হবার চেষ্টা করল বল্ল  হবে না কেন, রোজ হ্যান্ডেল মারি যে!
এবার আমার দিদিসত্ত্বা আবার জেগে ওঠে কিন্ত ভাইকে আগের মত শাসন করার অবস্থায় যে আমি নেই সেটা পরিষ্কার ,তবু বলি  খুব পেকেছ! এতটুকু ছেলে নুনু খেচিস!
ভাই কাঁচুমাচু মুখ করে বল্ল আর খেচব না দিদি, তুই রোজ গুদ মারতে দিবি বল!
ওরে শয়তান নিজে যেন আমার অনুমতির অপেক্ষায় বসে আছে, ঘুমের ভান করে পড়ে থেকে, দিয়েছিস তো এক ঠাপে পুরোটা ঢুকিয়ে আমি আন্দাজে রহস্য করে বলি।
সরি দিদি কান ধরছি, এবার থেকে তোর অনুমতি ছাড়া কিছু করব না কিন্তু এখন আমার পেটের উপর চুপচাপ বসে না থেকে পোঁদ টা নাড়াতে শুরু কর না ভাই আমাকে উৎসাহ দেয়।
সামান্য লজ্জা লজ্জা ভাব নিয়ে সোজা উবু হয়ে বসি হাত দুটো দিয়ে নিজের ভাঁজ করা হাঁটু দুটো চেপে ধরি তারপর স্মার্ট হবার ভঙ্গীতে মুখটা হাসি হাসি করে পায়ের পাতার উপর চাড় দিয়ে পাছা সমেত গুদখানা পড়পড় করে টেনে তুলি খাপে খাপে বসা ভায়ের বাঁড়া বেয়ে, ইসস কি সাংঘাতিক আরাম! হাসি হাসি মুখ বিকৃত হয়ে যায় আপনি আপনি, কয়েকবার উঠবোস করতেই মুখ থেকে আপনি আপনি আঃ আঃ উঁ উঁ করে শব্দ বের হতে থাকে।
আমার কষ্ট হচ্ছে ভেবে কিরে দিদি লাগছে? মনি ব্যস্ত হয়ে বলে।
নাঃ নাঃ ভীষন শিশ শিইইঃহিঃর্ আমি ঠাপাতে ঠাপাতে ককিয়ে উঠি।
ঠিক আছে আমি তোকে সাহায্য করছি বলে ভাই পাকা খেলুড়ের মত চট করে দুহাত বাড়িয়ে আমার উঠতি যৌবনের নধর মাখন কোমল পাছার বল দুটো দুহাতে কলসি ধরার মত তোলা দিয়ে ধরে বলে  মাইরি কি নরম পোঁদ রে তোর দিদি
যাঃ অসভ্য ছোট ভায়ের হাতে ধরা পাছার ব্যাখ্যা না শুনে আমি লজ্জা পাই কিন্তু ভাই ওভাবে তলা থেকে পাছাটাকে উপর তোলা করে ধরতে বেশ সুবিধা হয় ঠাপ দিতে। ভাইও পাকা চোদাড়ুর মত দুহাতে আমার পাছা খামচাতে খামচাতে নীচে থেকে কোমর তোলা দিয়ে খপ খপ করে আমার গুদ মারতে থাকে। এই দুই বিপরীত মুখি ঠাপে ঘর্ষনের বেগ দ্বিগুন হয়ে যায়, দাঁতে দাঁত লাগার যোগাড় হয় আমার  ওঃ ওঃ উম্ম উরি মা, ভাআঃই এঃএঃট হাঃ কি করছিস, অ্যাঁ অ্যাঁ  রমন সুখের সদ্য অভিজ্ঞতা লব্ধ অসহ্য সুখের আবেশে আরামে আমার তন্বী শরীরটা থরথর করে কাঁপতে থাকে ।
আমাদের বাবা মায়ের যে সাবধানতা অর্থাৎ দুটো সমর্থ ছেলে মেয়েকে এক ঘরে রাত্রিবাস না করতে দেওয়া , গ্রহন করা উচিত ছিল তা না করার অনিবার্য ফল ফলতে থাকল। আমাদের ভাই বোন দুজনারই সঠিক যৌনজ্ঞান না থাকায় অচিরেই আমি গর্ভবতী হয়ে পড়লাম। বাড়িতে যে পরিমান গঞ্জনা, ধিক্কার শুনতে হয়েছিল তা বলতে গেলে এ কথার শেষ হবে না ।
পাড়ায় ব্যাপারটা জানাজানি হবার আগে আমি আত্মহত্যা করার চেষ্টাও করি কিন্তু ভাই দেখে ফেলে আমাকে বাচিয়ে দেয়। বলে দিদি দরকার হলে তোকে নিয়ে আমি এখান থেকে কোথাও পালিয়ে যাব কিন্তু তুই কথা দে মরার কথা আর ভাব্বি না ,তোকে আমি ভীষণ ভালবাসিরে দিদি।
সেদিন বুঝি ছেলেরাও প্রথম যার সঙ্গে দৈহিক সম্পর্ক গড়ে তাকে সহজে ভোলে না । লোক জানাজানির হাত থেকে বাঁচতে আর পাঁচটা মেয়ের মতই গর্ভপাতের সিদ্ধান্ত নেওয়া হয়। আমার একমাত্র মাসি নার্সের কাজ করত তার কাছে নিয়ে যাওয়া হোল। তখন এখনকার মত এত পলিক্লিনিক ইত্যাদি গজায় নি । মাসি এক ডাক্তারের সঙ্গে যোগাযোগ করলেও ডাক্তার পরীক্ষা করে পেট খাসানোর পক্ষে মত দিলেন না ।
বাবা তখন মরিয়া হয়ে উদ্যোগ নিল আমার বিয়েটা যেন তেন প্রকারেন দেবার।এ প্রসঙ্গে বলে রাখা ভাল এই সব ঘটনার বছর খানেক আগে একবার এক পাত্রপক্ষ আমাকে পছন্দ করেছিল, কিন্তু ছেলেটা একটু হাবাগোবা প্রকৃতির বলে মা রাজি হয় নি, এখন সেই সুত্র ধরে বাবা সেই পাত্রের সাথে পনের দিনের মধ্যে আমার বিয়ে দিয়ে দিল। দু মাসের সন্তান পেটে নিয়ে আমার বিয়ে হোল।
বিয়ের অনুষ্ঠান খুব সাধারন ভাবে করা হোল, সব মিটে যাবার দিন দশেক পর শ্বসুরমশাই বললেন  বৌমা এ বাড়ীতে তোমার কোন অসুবিধা হচ্ছে না তো?
আমি বললাম  না ভালই তো
শ্বসুরমশাই বললেন  না তোমার শ্বাশুড়ি বেঁচে থাকলে তোমার খানিক সাহায্য হত। কিন্তু তুমি কোন সংকোচ করবে না ,তোমার যা দরকার আমাকে বলবে, আর সমুকে বলে তো কোন লাভ নেই দেখতেই বড় ওর মনের বয়েস দশ বছরেই আটকে আছে। আর স্বামী স্ত্রীর সম্পর্ক সে কিছুই বোঝে না, তা বলে তোমার মা হওয়া তো আটকে থাকবে না।
আমার বুকটা ছ্যাঁত করে উঠল, লজ্জাও পেলাম মাথা নীচু করে বললাম  বাবা যখন সব জেনে গেছেন,তখন তো লুকিয়ে লাভ নেই, কিন্তু দোহাই বাবা আমাকে দয়া করে তাড়িয়ে দেবেন না, আপনি যা বলবেন শুনব।
শ্বশুরমশাই বললেন  বোকা মেয়ে তাড়াব কেন! তোমার দেখছি বুদ্ধিশুদ্ধি হোল না, এসব কথা পাঁচকান করতে আছে তাতে তো আমারও বদনাম। বলে আমার হাত ধরে টেনে আমাকে বুকে জড়িয়ে ধরলেন। আমি ওনাকে ঠেলে সরিয়ে দিয়ে  ছিঃ বাবা কি করছেন বলতে উনি বললেন  এই দেখ বোকা মেয়ে রাগ করে! আচ্ছা তুমি কি সারাজীবন উপোসি থাকবে, সমুর কাছ থেকে কিছু পাবে না, কিন্তু তোমার তো চাহিদা থাকবে, তার চেয়ে ঘরে চল তোমাকে আদরে সুখে ভরিয়ে দেব ! উনার কথায় যে প্রচ্ছন্ন হুমকি ছিল আর আমার অবস্থা ছিল ফাঁদে পড়া হরিণীর মত। আমি মুখ তুলে মিনতি ভরা চোখে ওনার দিকে তাকালাম উনি দু পা এগিয়ে এসে আমাকে পাঁজাকোলা করে তুলে নিলেন আমি মৃদু গলায় বললাম  বাবা ছাড়ুন লজ্জা করছে, আপনার ছেলে যদি এসব দেখতে পায়!
সমু কিচ্ছু মনে করবে না বললাম তো, আর তুমি কি গুদ শুকিয়ে মরতে চাও নাকি! কথায় আছে না  ব্রাহ্মন সন্তুষ্ট হয় ভোজনে আর মাগী সন্তুষ্ট হয় চোদনে। তারপর উনি আমাকে নিজের ঘরে নিয়ে গিয়ে বিছানায় শুইয়ে দিয়ে আমার ঠোঁটে চুমু খেলেন তারপর একটু একটু করে আমার বস্ত্রহরণ করতে লাগলেন। আমার শরীরে একগাছি সুতো রাখলেন না। আমার ল্যাংটো শরীরটা দু চোখ দিয়ে গিলতে থাকলেন। তারপর আমার মাই গুদ পাছা চটকে চমু খেয়ে, চেটে আমাকে দিশেহারা করে, আমার দু পা ফাঁক করে তার মাঝে বসে উনার বাঁড়াটা গুদে ঠেকিয়ে হকাৎ করে একটা ঠাপ দিলেন। উনার বাঁড়াটা ভায়ের থেকে বড় ছিল আমি ওঁ ওঁ ক করে উঠলাম।
তারপর প্রায় একঘন্টা উনি আমাকে বুকে জড়িয়ে রেখে আমাকে চুদে,ধামসে আমার গুদের জল পাঁচ ছয় বার বের করে দিয়ে আমার নাড়িতে বীর্য ঢেলে দিলেন। আমি শ্বশুরমাশাইকে চার হাত পায়ে আঁকড়ে ধরে ওনার বুকের নীচে শুয়ে চোদন সুখে এলিয়ে ছিলাম। শ্বশুরমশাইও বীর্যপাতের ক্লান্তি কাটিয়ে আমার বুক থেকে মুখ তুলে বললেন  বৌমা একটা কথা জিজ্ঞাসা করব ,কিছু মনে কোর না আমি বললাম  আর মনে করার কিছু বাকি আছে কি!
শ্বশুরমশাইয়ের বীর্যে বৌমার গর্ভবতী হওয়ার বাংলা চটি গল্প
শ্বশুরমশাই বললেন  না মানে তোমার পেটে যে বাচ্ছা আছে সেটা তোমার বাবা আমাকে বল্লেও তার বাবা কে সেটা বলেন নি, তাই জিগ্যেস করছিলাম সেটার বাবা কি উনি নিজেই না বাইরের কেউ। আমি শ্বশুরমশায়ের সন্দেহে বেশ অবাক হলাম আবার হাসিও পেল  বললাম না বাবা আমার সন্তানের পিতা আমার জন্মদাতা বাবা নয়, আর বাইরের কেউ নয়, আমি প্রথম যৌবনের আবেগে ভায়ের সাথে জড়িয়ে পড়ে ভুল করে ফেলেছি, তার মাসুল এখন দিতে হচ্ছে !
শ্বশুরমশাই বললেন  বৌমা দুঃখ কোর না , এরকম ভুল অনেকেই করে থাকে, তোমাকে আমি তোমার ভায়ের কাছে ফিরিয়ে দেব। আমি না না বাবা না বলে চিৎকার করে উঠলাম আপনি আমায় যা খুশি করুন কিন্তু তাড়িয়ে দেবেন না । শ্বসুরমশাই আমার মাথায় হাত বুলিয়ে দিয়ে বললেন  এইই দেখ বোকা মেয়ে আমি তোমায় তাড়িয়ে দেবার কথা কখন বললাম আমি তোমার ভাইকে এবাড়িতে এনে রাখব অবশ্য তোমার বাচ্ছাটা হবার পর। সে আমার ব্যাবসার কাজে সাহায্য করবে ছেলের মত এই সংসারে থাকবে আর আমরা দজনে মিলে তোমাকে সুখে ভরিয়ে রাখব।
আমি ধ্যেত অসভ্য বলে উনাকে ঠেলা দিয়ে উঠবার ইসারা করলাম। উনি উঠলেন কিন্তু আমাকে ছাড়লেন না আমাকে নিজের কোলে বসিয়ে নিয়ে কোলচোদা করতে করতে বললেন  মহুয়া আজ থেকে তুমিই এই সংসারের সব, তোমার বাবা যখন বললেন যে তার একটু ভুলে মেয়ে গর্ভবতী হয়ে পড়েছে আমি ভেবেছিলাম কোন বদ ছোকরা ভুলিয়ে ভালিয়ে তোমাকে ভোগ করেছে সেটা উনি রুখতে পারেন নি ,তাই বললাম তার সঙ্গে মেয়ের বিয়ে দিচ্ছেন না কেন?
তাতে তোমার বাবা বললেন যে তার সঙ্গে সামাজিক বিয়ে সম্ভব নয়, তখন আমি ভেবেছিলাম যে উনিই কোন দুর্বল মুহুর্তে মেয়েকে মানে তোমাকে চুদে দিয়ে এখন পস্তাচ্ছেন। সেই ধারনায় আমিও তোমায় একটু চাপ দিয়ে ভোগ করলাম, কিন্তু তোমার মুখ থেকে আসল সত্যিটা জেনে একটু অপরাধবোধ হচ্ছে, কিন্তু বিশ্বাস কোর তোমাকে আমার খুব খুব ভাল লেগেছে। এখন আমার স্ত্রীর জায়গাটা তোমাকে দিতে আমার ভাল লাগবে।
আমি লোকটাকে যতটা খারাপ প্রথমে ভাবছিলাম এই অকপট স্বীকারোক্তিতে আমার মনের অন্ধকার দূর হয়ে গেল, দুহাতে উনার গলা জড়িয়ে ধরে একটা চুমু দিতেই উনার মুখ উজ্জ্বল হয়ে উঠল, আমাকে নিজের দেহের সাথে প্রায় মিশিয়ে নিলেন, আদর করে, পীঠে, পাছায় হাত বোলাতে বোলাতে গুদে মাল ঢাললেন। এরপর থেকে রাতে আমার স্বামি সৌমেন ঘুমিয়ে পড়লে আমি উঠে শ্বশুরমশায়ের ঘরে শুতে যেতাম,থুড়ী চোদন খেতে যেতাম। ছয়মাস পর আমার পেট খুব বড় হয়ে গেল উনি বাবার সঙ্গে যোগাযোগ করে আমাকে সেই মাসির বাড়ি রেখে এলেন, নিয়মিত খোঁজ খবর এবং আমার যত্ন আত্তির সব সুব্যবস্থা করলেন। আমার মেয়ে জন্মাল, উনি মাসিকে দিয়ে ডাক্তারকে ফিট করে এবং মিনিসিপ্যলিটির অফিসারকে তাকা খাইয়ে মেয়ের বার্থ সার্টিফিকেট দু মাস পড়ে লেখালেন যাতে কারো কোন সন্দেহ না হয়।
মেয়ের জন্মের পর আরো তিনমাস মাসির তত্বাবধানে থেকে বাড়ি ফিরে এলাম। মেয়ের জন্মের পর আমার কামভাব খুব বেড়ে গেছিল বাড়ি ফেরার পর শ্বশুরমশাই দিনে রাতে আমার গুদ ধুনতে থাকলেন। দুধভর্তি মাইদুটো নিয়ে কি করবে ভেবে পেতেন না। দিনে একটা নার্স রাখা হয়েছিল বাচ্ছাকে দেখাশুনার জন্য। রাতে একদিন উপুড় হয়ে বাচ্ছাটাকে মাই খাওয়াচ্ছিলাম শ্বশুরমশাই পেছন থেকে আমার ম্যাক্সিটা গুটিয়ে গুদে বাঁড়া দিতে লাগলেন। এক সঙ্গে মাই তে মেয়ের চোষন, গুদে শ্বশুরমশায়ের ঠাপন খেয়ে আমি আরামে শিসকি দিতে দিতে বললাম  বাবা এত বাড়াবাড়ি ভাল নয়, আবার পেট বেঁধে যেতে পারেঃ।
 ভালই তো বৌমা এবার পেট হলে আমার সত্যকারের বংশধর আসবে  হলও তাই প্রথম মেয়ের জন্মের দু বছর পরে আমার আবার বাচ্ছা হোল ,এবার যমজ ,একটা ছেলে একটা মেয়ে। তারপর শ্বশুরমশাই কথা অনুযায়ী ভাইকে ব্যাবসার কাজে নিয়োগ করে আমাদের বাড়ী এনে রাখেন, মা মাঝে মাঝে এসে আমাকে সাহায্য করে। তিনছেলে মেয়ে নিয়ে আমার পরিপূর্ন সংসার চলছে । শ্বশুরমশাই মারা গেছেন পাঁচ বছর আগে আর স্বামি সেও তিনবছর আগে। এখন ভাই আর আমি স্বামি স্ত্রীর মতই থাকি।
অরুন্ধুতি বলতে শুরু করল। তোদের মনে আছে কিনা জানিনা আমার দিদি দেবশ্রী আমাদের থেকে দু ক্লাস উচুতে পড়ত ,আমরা দুই বোন এখানে মামার বাড়ী থেকে পড়াশুনা করতাম। কারন বাবা টাটানগরে কাজ করত, আর একটু পুরোনপন্থি ছিলেন তাই কারখানা অঞ্চলে মেয়েদের রাখা পছন্দ করতেন না ফলে মা আর আমরা দুই বোন মামার বাড়ী থাকতাম।
মামাদের বাড়ীতে প্রচুর জায়গা তাই কোন সমস্যা হই নি, বাবা মাসে মাসে আমাদের খরচা দিত আর দুদিন করে থেকে যেত। আমি পাস করার পর পরই দিদির বিয়ে দিয়ে দেন বাবা উড়িষ্যা সংলগ্ন বড়বিল এলাকায়, জামাইবাবুদের অগাধ জমিজমা। আমার ১৮ বছর হতে না হতে বাবা আমারও বিয়ে ঠিক করে ফেলে ভাগলপুরে, পাত্র সেলসে বড় পোস্টে কাজ করে।
বিহারে বাস করলেও ওরা ওখানকার নামকরা বাঙালি পরিবার। বিয়ের পর দিদি আর আমি দুজনেই নিজেদের সংসারে জড়িয়ে পড়ায় আমাদের দেখা সাক্ষাৎ খুব কম হত। কারন আমার বর আর জামাইবাবু দুজনেই নিজেদের কাজে খুবই ব্যস্ত থাকত। মাঝে মাঝে অনুষ্ঠানবাড়িতে ছাড়া আমাদের যাতায়াত খুব কম হত।
বছর খানেক আগে জামাইবাবু হঠাৎ স্ট্রোক হয়ে মারা গেলেও আমি পক্সে ভুগছিলাম বলে আমার যাওয়া হয় নি, আমার বর নিখিল খবর পেয়ে ছুটে গেছিল। এবার কয়েক বছর পর আমি দিদির বাড়ী গেলাম আমার একমাত্র ছেলে পার্থকে নিয়ে। বলে রাখা ভাল দিদির ছেলে রতন ,আর মেয়ে শীলা । শীলা পার্থর থেকে বছর খানেক ছোট হবে এই সবে ১৮ হোল আর রতন ২১। পৌঁছানোর দিন রাতে আমরা দুই বোন ছোটবেলার মত একঘরে শুয়ে আমাদের সুখ দুঃখের গল্প জুড়ে দিলাম আর ওরা তিন ভাইবোন অন্য একটা ঘরে থাকল। দিদি আমার শরীর ,নিখিলের কাজকর্ম, ছেলের শরীর ,পড়াশুনা ইত্যাদি নানা কথা জিজ্ঞাসা করতে করতে হঠাত বল্ল  হ্যাঁরে রতি নিখিল তো প্রায় শুনি বাইরে থাকে, তোর ভাল লাগে! কষ্ট হয় না!
আমি বললাম  হয় তো, কি করব বল, বাবা সাততাড়াতাড়ি বিয়ে দিয়ে দিল এমন একটা লোকের সাথে যার বৌ কে দেখার সময়ই নেই, কম্পানির ভালমন্দ নিয়ে আজ এখানে কাল সেখানে করে ঘুরে বেড়াচ্ছে, মানছি পয়সা কড়ির অভাব নেই, কিন্তু এই বয়সে স্বামী ছাড়া ভাল লাগে! মাঝে মাঝে মনে হয় বাঙালি না হয়ে জন্মালে ভাল হত।
দিদি বল্ল  কেন বাঙালি না হলে কি হত শুনি?
আমি বললাম সে কথা পরে বলছি, কিন্তু আমাদের দুবোনেরই ভাগ্য দ্যাখ জামাইবাবু হঠাৎ, আচ্ছা দিদি জামাইবাবু না থাকায় তোর খুব একা লাগে নারে! একা থাকা সত্যি খুব কষ্টের!
দিদি বল্ল  সে কষ্ট এখন সয়ে গেছে, কিন্তু তুই যে বাঙালি না হলে ভাল হত কেন?
আমি বললাম  আমাদের ওখানে লোকেরা কথায় কথায় বহিনচোদ, বেটীচোদ, মাদারচোদ এইসব গালাগাল দেয়, শুনিতো কথায় নয় কাজেও করে, কোন মেয়ের স্বামি না থাকলে তাকে দেওর,ভাসুর,শ্বশুর পর্যন্ত ঝেড়ে দিচ্ছে।
দিদি বল্ল  তাই নাকি!
পিসি ভাইপোর অবৈধ যৌণলীলার বাংলা চটি গল্প
আমি বললাম  দিদি ছেলেটা বড় হচ্ছে, বাইরে বেরচ্ছে, আর এই সব গালাগাল মন্দ, কথাবার্তা নিশ্চয় শুনছে, তাই বড় ভাবনা হয় রে।
দিদি বল্ল  অত ভাবিস না, আর এইসব ব্যাপার সর্বত্র আছে ,কোথায় একটু খোলাখুলি, আর কোথাও গোপনে। তোকে একটা কথা বলব কিছু মনে করবি না বল ।
আমি বললাম  মনে করব কেন, সেই ছোটবেলা থেকে দিদি তোকেই আমার মনের প্রানের সব কথা খুলে বলে এসেছি , আজও আমি তোকে আমার সেই দিদিই মনে করি।
দিদি তখন বল্ল  একটু আগে বলছিলাম না তোর জামাইবাবুর অভাবের কষ্ট সয়ে গেছে, আসলে তা নয় রে তোর জামাইবাবুর অভাবটা এখন অন্য ভাবে মিটে যাচ্ছে।
আমি অবাক হয়ে বললাম  অন্যভাবে মানে?
দিদি বল্ল  অন্যভাবে মানে অন্য লোককে দিয়ে
আমি হাঁ হয়ে গেলাম  সেকিরে! দিদি তোর ছেলেমেয়ে জানতে পারেনি?
দিদি রহস্যময় ভঙ্গীতে বল্ল  জানেনি আবার, মানে রতনই তোর জামাইবাবুর অভাব পূর্ন করছে
আমি বললাম  দিদি তোর ইয়ার্কি করার স্বভাব গেল না, আমি কাজকর্ম, দেখাশুনা সেই সব অভাবের কথা বলছি না ,আমি শরীরের জ্বালা মেটানোর কথা বলছি
দিদি সেই একই ভঙ্গীমায় বল্ল  আমি ওই অভাবটাও পুরনের কথা বলছি।
আমি বললাম  যাঃ, রতন তোর পেটের ছেলে, দিদি তুই বানিয়ে বলছিস ।
দিদি বল্ল  বানিয়ে লোকে ভাল ভাল কথা বলে, এই লজ্জার কথা বলে কি লাভ। আসল ঘটনা টা পুরো না বললে ভাববি বানিয়ে বলছি। আমার ননদ পাঁচ ছয় বছর আগেই বিধবা হয়েছিল ,তাই মাঝে মধ্যে এখানে এসে থাকত। জানিস তো এখানে আমাদের জমি জমা অনেক থাকলেও বসতবাড়ির দিকে নজর কম দিত তোর জামাইবাবু, তাই ব্যবহারযোগ্য ঘর বলতে কুল্লে দুটি , অন্য ঘরগুলো চাষের জিনিসপত্রে ঠাসা। তাই ঠাকুরঝি এলে রতনের সঙ্গে থাকত পাশের ঘরে। আর এই ঘরে আমি ,শীলা আর তোর জামাইবাবু থাকত।
ঘটনটা চোখে পড়ল তোর জামাইবাবুর মারা যাবার মাস ছয়েক পর ,তখন ঠাকুরঝি এখানে ছিল, রাতে বাথরুমে যেতে গিয়ে খোলা জানলা দিয়ে দেখতে পেলাম ঠাকুরঝি চিৎ হয়ে শুয়ে থাকা রতনের দু পায়ের ফাঁকে উপুড় হয়ে শুয়ে রতনের ধোনটা দুটো মাই দিয়ে ঘিরে ধরে নাচিয়ে চলেছে, রতনের বাঁড়ার লাল মুন্ডিটা দুটো মাইয়ের ফাঁক দিয়ে বেরিয়ে এসে আবার পরমুহুর্তে হারিয়ে যাচ্ছে ঠাকুরঝির বুকের ভেতরে, ঠিক যেমন চোদার মত খালি গুদের বদলে মাই।
দেখে আমার মাথাটা ঝাঁ ঝাঁ করে উঠল,ইচ্ছে হচ্ছিল ছুটে গিয়ে ঠাস ঠাস করে চড়াই দুটোকে। শালি হারামি মাগী আমার ছেলেটার মাথা খাচ্ছে! কিন্তু পারলাম না জানিস ,বদলে চুপ করে দাঁড়িয়ে ওদের কির্তিকলাপ দেখতে থাকলাম, খানিকপর ঠাকুরঝি ছেলের বাঁড়াটা মাইয়ের ভেতর থেকে বের করে আরও একটু উপরে উঠে এল ফলে এবার মাইদুটো রতনের মুখের কাছে ঝুলতে থাকল, সে সেদুটো দু হাতে মুঠো করে ধরে মোচড়াতে শুরু করল।
ঠাকুরঝি তখন কোমরটা বেঁকিয়ে শূন্যে তুলে একহাতে রতনের বাঁড়াটা ধরে নিজের গুদের মুখে ঠেকিয়ে ধরে কোমরটা ঝাঁকি দিয়ে দিয়ে সেটা গুদের ভেতর ঢুকিয়ে নিল , তারপর রতনের হাত দুটো নিজের বুক থেকে সরিয়ে দিয়ে ওর বুকের উপর আস্তে আস্তে শুয়ে পড়ল, ঠাকুরঝির মাইদুটো রতনের বুকের সঙ্গে চেপ্টে গেল। তারপর ঠাকুরঝি রতনকে এলোপাথাড়ি কয়েকটা চুমু খেয়ে ওর কানে কানে কিছু বল্ল তাতে ছেলে পিসির ধুমসো পাছা খানা আঁকড়ে ধরল।
তারপর দুজনে তালে তালে কোমর নাচাতে থাকল, ওঃ সে কি দাপাদাপি ,খানিক দাপাদাপির পর ছেলে গোঁ গোঁ করতে করতে পিসির পাছা চিপকে ধরে নিজের বাঁড়ায় ঠুসে ধরে স্থির হয়ে গেল আর ঠাকুরঝি রতনের মাথাটা নিজের মাইয়ের সাথে চেপে ধরে হাফাতে থাকল। আমি ঘরে এসে শুলাম কিন্তু ঘুমোতে পারলাম না ,ওদের পিসি ভাইপোর অবৈধ যৌণলীলার দৃশ্যটা আমার মাথায় আগুন ধরিয়ে দিল।
পরদিন ছেলে স্কুলে যেতেই ননদকে চেপে ধরলাম, কোন ভনিতা না করে বললাম  মালতি পুরুষ বশ করার কায়দাটা তো ভালই শিখেছ! কিন্তু নিজের ভাইপোর মাথাটা না খেলে আর চলছিল না ,ছিঃ ছিঃ ছেলেটাকে কোন পাঁকে নামালে বলত! কেউ যদি জানতে পারে তাহলে মুখ দেখান যাবে না ইত্যাদি নানা কথা বলে ঝাল মেটাতে লাগলাম। ঠাকুরঝি চুপ করে সব শুনছিল এবার বল্ল  বৌদি শান্ত হও , তুমি কবে জানলে ?
শান্ত হব! মুখপুড়ি কাল রাতে তোমাদের সব কীর্তি দেখেছি, এসব চলবে না এখানে , দূর হও এখান থেকে। ঠাকুরঝি শান্ত গলায় বল্ল  বৌদি রাগ কোর না ,আমি চলে যাব ,আমার কপালটাই মন্দ ,কিন্তু রতনকে এই নিয়ে কিছু বোল না !
 কেন সে কি পীর নাকি? আমি বেশ ঝাঁঝাল গলায় বললাম।
ঠাকুরঝি বল্ল  বৌদি আগে শোন তারপর তুমি যা বলবে আমি মেনে নেব। দাদা মারা যাবার মাস আষ্টেক আগে আমি একবার এসেছিলাম না ,তখন একদিন বেলায় চান করে ছাদে কাপড় মেলতে গিয়ে দেখি রতন বাথরুমের পেছন দিকে ঘুলঘুলিতে উঁকি মারছে । আমি ব্যাপারটা কি ভাল করে দেখার জন্য ছাদ থেকে তাড়াতাড়ি নেমে রতনের কাছে পা টিপে টিপে আসতে লাগলাম ,দেখলাম শুধু উঁকি নয় , একহাতে ধোনটা খেঁচে চলছে,আর চাপা গলায় ইঃ উম করে আওয়াজ ছাড়ছে ।
ভয়ানক কৌতুহল হোল আমার বাথরুমে কাকে দেখে অমন করছে জানার, তাই আরও কাছে আসতে গিয়ে আমার পায়ের নিচে একটা শুকনো কাঠি পড়ে মট করে আওয়াজ হতেই রতন চমকে উঠে আমাকে দেখতে পেয়ে হতভম্বের মত একফুটি বাঁড়াটা হাতে করে দাঁড়িয়ে থাকল।
আমি বুঝলাম রতনের পটলে জল এসেছে তাই মেয়েছেলের প্রতি টান হয়েছে । সেটা কত দূর জানার জন্য গম্ভীর গলায় বললাম  ঘরে আয় তোর হচ্ছে! রতন ভয়ে ভয়ে আমার পিছু পিছু ঘরে এল, ঘরে ঢুকে বললাম  কবে থেকে এইসব শুরু করেছিস? দাঁড়া তোর মাকে বলছি!
রতন তৎক্ষণাৎ আমার পা জড়িয়ে ধরল  দোহাই পিসি মাকে বোল না, আমার বন্ধু গোপাল ওর কাকিমার চানের সময় বাথরুমে উঁকি দিয়ে দেখে খেঁচত একদিন ওর বড়দি সেটা দেখে ফেলে ,এখন গোপাল ওর বড়দির সাথে আরও অনেক কিছু করে আর আমাকে সেই গল্প শোনায় ,তাতে আমার মাথা গরম হয়ে গিয়ে আমি ওরকম মাঝে মাঝে বাথরুমে উঁকি দি। রতনের কথা শুনে মনে হোল ও সত্যি বলছে।
আমি শ্লেষের সঙ্গে বললাম  কেন রতনকে তোমার সত্যিবাদি যুধিষ্ঠির মনে হোল কেন
মালতি বল্ল  কারন আর কিছুই নয়, লুকিয়ে ছুপিয়ে এইসব ঘটনা অনেক হয় , আজ তোমার কাছে স্বীকার করছি বৌদি আমার শ্বশুড়বাড়িতেও অবৈধ যৌনাচার চালু আছে। আমার স্বামি মারা গেছে ,মরা মানুষের নিন্দা করতে নেই তবু বলছি সে ছিল পুরুষত্বহীন, শুধু সেই নয় আমার ভাসুরো তাই ।
একবার দুই ভাই একই সঙ্গে ডাল ভেঙ্গে গাছ থেকে পড়ে গিয়ে নিচের দিকে চোট পায় । ডাক্তার শ্বসুরমশাইকে বলেছিলেন দুজনেরই বাবা হবার ক্ষমতা নাও থাকতে পারে। শ্বশুরমশায় বড় ছেলের বিয়ে দেবার পর দুবছরেও যখন ছেলেপলে হোল না তখন বংশরক্ষার খাতিরে আমার বড় জা কে রাজি করিয়ে গর্ভবতি করেন সেই ছেলে আজ রতনের চেয়ে প্রায় তিন বছরের বড় ।
পরে চক্ষুলজ্জার খাতিরে ছোটছেলের বিয়ে দেন। আমার বিয়ের প্রায় ছ মাস পর বড়জা আমাকে সব খুলে বলেন এবং আমাকেও শ্বশুড়মশায়ের শয্যা সঙ্গিনি করেন ,কিন্তু তখন উনার বয়সটা একটু বেশি হতে আমার গর্ভধারন হয় না । ইতিমধ্যে পিন্টু আমার বড়জার ছেলে ১৪-১৫ বছরে পড়ছে সে রাতে দাদুর কাছে শুত, একদিন সে তার মা আর দাদুর রাতের খেলা দেখে ফেলে দাদুকে জিজ্ঞাসা করে তুমি মাকে মারছ কেন দাদু? উনি কোনরকমে এটা সেটা বলে সে যাত্রায় পার পেলেও আর একটু সোমত্ত হলে সে সব বুঝে যায় ,দাদু তখন নাতির গুদ মারায় হাতে খড়ি দেয় মায়ের গুদ চুদিয়ে, পরে পিন্টু আমাকেও চুদতে থাকে। পিন্টু যেদিন থেকে আমার গুদ মারতে শুরু করল তার দুমাসের মধ্যে আমার পেটে মেয়ে এল।
ঠাকুরঝির কথা শুনে আমার গা শিরশির করতে থাকল  শালি বলে কি! এও কখনো সম্ভব , মাগী নিশ্চয় আমার ছেলেটার মাথা খেয়ে এই সব বানিয়ে বলছে! তাই বললাম  রতন তোমার পায়ে ধরে ক্ষমা চাইবার পর আসল ঘটনাটা বল
ঠাকুরঝি বল্ল  বৌদি ওই সময় আমার পিন্টুর কথা মনে পড়ে গেছিল ,সমত্ত ছেলের চোদন খাবার নেশা চাগাড় দিয়ে উঠেছিল তাই ঠিক করলাম রতনের জ্বালা মিটিয়ে দেব আর নিজের গুদের কুটকুটানি ঠান্ডা করব। তাই রতনকে দুহাতে তুলে জড়িয়ে ধরলাম চকাম করে একটা চুমু খেয়ে বললাম  বাথরুমে কাকে দেখতে এসেছিলি? আমাকে না মাকে? রতন বাধ্য ছাত্রের মত বল্ল মাকে ।
আমি বললাম  তা মায়ের কি দেখে খেঁচছিলি, মাই না পাছা, নাকি অন্য কিছু। রতন লজ্জা পেয়ে মাথা নিচু করে বল্ল মাই।
খুব মাই টিপতে ইচ্ছে করে না রে? টেপনা আমার দুটো, তোর মায়ের মতই হবে। রতনকে আর কিছু বলতে হোল না আমার ব্লাউজের উপর দিয়েই মাইদুটো খামচে ধরল তারপর যা হয় দুজন দুজনকে ল্যাংটো করলাম, ওকে গুদে কিভাবে বাঁড়া দিতে হয় শেখালাম তারপর আধঘন্টা ধস্তাধস্তির পর রতন আমার গুদে একগাদা বীর্য ঢেলে শান্ত হোল ।
আমি (রতি) এতক্ষন দিদির মুখে তার ননদ(মালতি) আর দিদির ছেলে রতনের গল্প শুনে উত্তেজিত হয়ে বললাম  দিদি তোর সাথে রতনের কিভাবে হোল সেটা বল।
দিদি বল্ল  সেটাই তো বলছি,কিন্তু পুরোটা না বললে তুই পরিস্থিতিটা বুঝতে পারবি না তাই একটু সবিস্তারে বলছি। যাই হোক ঠাকুরঝির কথা শুনে বললাম  দিলে তো ছেলেটার মাথায় কামের আগুন ঢুকিয়ে!
ঠাকুরঝি বল্ল ‘ না বৌদি ওটা আগেই ঢুকেছিল, আমি উপলক্ষ মাত্র, আমাকে না পেলে বন্ধুর বড়দি তো আছেই চোদার জন্য। আমি তো চলে যাব রতন তো এখন রক্তের স্বাদ পাওয়া বাঘ ,শুনেছি সেই বন্ধুর দিদির বিয়ে হয়ে গিয়ে গিয়েছে । সোমত্ত জোয়ান এখন মেয়েছেলে না পেয়ে যদি খারাপ পাড়ায় গিয়ে রোগ ঘোগ বাঁধিয়ে বসে ।তার চেয়ে ওর একটা বিয়ে দিয়ে দাও।
হ্যাঁ! এই বয়সে বিয়ে দি, তার উপর রোজাগার পাতি নেই হুট করে বিয়ে অমনি দিলেই হোল আমি উষ্মার সাথে বললাম।
ঠাকুরঝি তখন বল্ল  তবে তুমিই ছেলের সাথে শুয়ে পড়
আমি ঝেঝে বললাম  ছিঃ ঠাকুরঝি তুমি এত নীচে নেমে গেছ, তোমার মুখে একটু আটকাল না এই পাপ কাজের কথা বলতে!
ঠাকুরঝি বল্ল  না আটকাল না ,পাপ কাজ করলে তার শাস্তি তো লোকে পায় কই আমার জা আর পিন্টু রোজ এই কাজ করে, তারা তো ভালই আছে। তাছাড়া পুরাকালে দেবতা থেকে রাজারাজড়া অনেকেই এসব করেছে। পাপকাজ ভেবে বসে থাক,তোমার ছেলেটা উচ্ছন্নে যাক,আর তুমিও ভরা যৌবন নিয়ে শুকিয়ে কষ্ট কর।
ঠাকুরঝির কথার কোন সদুত্তর দিতে পারলাম না তাই বললাম যতই বল মা হয়ে ছেলেকে এই কুপ্রস্তাব কিভাবে দেব! আমি পারব না।
ঠাকুরঝি বল্ল বৌদি ওসব নিয়ে তুমি ভেব না,তুমি রাজি হলে সব ব্যবস্থা আমি করব।
আমি বললাম  না না মালতি, ওসব বিস্তর ঝামেলা হুট করে কিছু হয়ে গেলে।
ঠাকুরঝি হেসে বল্ল  বৌদি তুমি এখনও সেকেলেই রয়ে গেলে ,এখন ষোল থেকে ষাট বছরের মেয়েরা এমুখে গুলি খাচ্ছে আর নিচের মুখে বীর্য চুষছে, এসুখ থেকে কেউ আর বঞ্চিত থাকতে চায় না। ওসব পেটফেট বাঁধা নিয়ে চিন্তার দিন শেষ, এমন বড়ি আর ইঞ্জেকশান বেরিয়েছে একটা নাও তারপর অন্তত ছ মাস নিশ্চিন্তি। কাল শহরে গিয়ে তোমার জন্য কটা ট্যবলেট এনে দেব তারপর নির্ভয়ে সুখ লুটে নাও।
আমি আমতা আমতা করে বললাম  কোন গন্ডগোল হবে না তো?
কিচ্ছু হবে না, তিনদিনের মধ্যে আমি রতন কে তোমার সাথে ভিড়িয়ে দিচ্ছি।
সেই দিন থেকে চাপা উত্তেজনা আর দোটানার মধ্যে আমার দিন কাটতে লাগল,পরদিন মালতির এনে দেওয়া গর্ভনিরোধক বড়ি খেতে গিয়ে মনে হচ্ছিল এতো নিজেকে রেডি করা ছেলের সাথে অবৈধ সম্পর্ক গড়ার জন্য, পরক্ষনেই মনে হোল কেউ তো আর জানছে না। এদিকে ঠাকুরঝি কায়দা করে মেয়েকে আমার ভাসুরের বাড়ী পাঠিয়ে দিল কিছুদিন ঘুরে আসার জন্য তারপর ফাঁকা বাড়িতে সুযোগ পেলেই রতন আর তার চোদনের বিবরণ, কখনো তার জা আর জায়ের ছেলে পিন্টূর, আবার পিন্টুর সাথে তার নিজের চোদাচুদির উত্তেজক বিবরণ দিয়ে আমার মনের সব প্রতিরোধ ভেঙে আমাকে গরম করার চেষ্টা করছিল এবং ছেলেরা যে মা, মাসি, পিসি,দিদি এদের চুদে ভাল আরাম দেয় সেটা বোঝানোর আপ্রান চেষ্টা করছিল।
তিনদিনের দিন সে বল্ল  বৌদি আজ রাতে রতন কে পটাব, তুমি রতনের ঘরের বাইরে কান পেতে অপেক্ষা কোর আর সময় বুঝে ঘরে চলে যেও। আর একটা কথা গুচ্ছের জামা কাপড় সেঁটে থেক না,একটু সেজে গুজে শুধু একটা নাইটী পরে থাকবে। ঠাকুরঝির আনা বড়ি খেয়ে না গল্প শুনে জানিনা গুদে লালা ঝরছিল যখন তখন, মনে হচ্ছিল একটা সবল বাঁড়া এফোঁড় ওফোঁড় করে দিক গুদটা, কঠিন হাতে চটকে পিষে লাল করে দিক মাইদুটো। বিকেলে গা ধুয়ে চুল বাঁধতে বসলাম ঠাকুরঝি দেখে ফুট কাটল  আজ তোমার দ্বিতীয় ফুলসজ্জা করেই ছাড়ব। আমি তখন নিষিদ্ধ উত্তেজনায় টগবগ করে ফুটছিলাম বললাম  ধ্যত মুখপুড়ি , নিজে মুখ কালো করে এখন দল ভারি করার জন্য আমাকে ভেড়াচ্ছিস! বলি কি বড়ি দিয়েছিস?
ঠাকুরঝি মুখ টিপে হেসে বল্ল  তাওয়া গরম রাখার ওষুধ , দেখনা আজ রাতে গুদের আসল সুখ কাকে বলে টের পাবে।
যাঃ অসভ্য! আচ্ছা ঠাকুরঝি একটা কথা মাথায় ঘুরছে, শীলা তো তোমাদের সাথে ঘরে থাকতো, ও কিছু টের পায়নি তো?
না গো বৌদি প্রথম দিনের পর রতন তো খুব উতলা ছিল পাছে শীলা জেগে যায় তাই খুব কম ডোজের ঘুমের বড়ি ওকে শোয়ার আগে খাইয়ে দিতাম।
শালা সবদিক গুছিয়ে নেমেছ !
হ্যাঁ এখন তোমাদের মা ছেলের ঠোকাঠুকিটা ঠিকমত হলে আমার শান্তি, আর আজ তোমাকে রান্নাঘরে যেতে হবে না ওটা আমি সামলে নেব।
রাতে খাওয়া দাওয়ার পর, ছেলে নিজের ঘরে শুতে চলে গেল ঠাকুরঝি আমাকে বল্ল যাও ঘরে গিয়ে শাড়ি শায়া ছেড়ে নাইটীটা গলিয়ে নাও আমি রান্নাঘরটা গুছিয়ে রতনের ঘরে যাব, যাবার সময় তোমার ঘরে টোকা দিয়ে যাব। শিলা চলে যাবার পর থেকে দুদিন আমি তোমার সাথে শুচ্ছি বলে বাবু তো রেগে টং।
ঘরে এসে ঠাকুরঝির কথামত শাড়ি শায়া ছেড়ে একটা প্যান্টি পরলাম তার উপর বুক খোলা একটা নাইটি কোমরের দড়িটা টাইট করে বাঁধতেই মাইদুটো উঁচিয়ে টাইট হয়ে গেল,আয়নায় নিজেকে দেখে অভিসারিকা অভিসারিকা বলে মনে হোল। পরক্ষনেই লজ্জায় চোখ সরিয়ে নিলাম ,বিবেক দংশন করল  ছিঃ পেটের ছেলের সাথে এই আধ ল্যাংটো পোষাক পরে ,না না রাজি না হলেই ভাল হত। কিন্তু ঠাকুরঝির কথা মত তো ছেলে পেকে ঝিকুট হয়ে গেছে, আমার চিন্তাজাল ছিন্ন হোল দরজায় টোকা পড়তে,খুলতেই ঠাকুরঝি আমাকে দেখে একটু থমকে গেল তারপর একটা অশ্লীল ইশারা করে আমাকে আসতে বল্ল, আমি পেছন পেছন গিয়ে দরজার বাইরে কান পেতে অপেক্ষা করতে লাগলাম।
ছেলে- কি গো পিসি এত দেরি হোল কেন?কখন থেকে টং হয়ে আছে!
ঠাকুরঝি- থাকুকগে আমার তো অন্য কাজও আছে, তাছাড়া আমি তো কাল চলে যাব,তখন কি করবি?
ছেলে- সেটা এখনও ভাবিনি, কিন্তু তুমি কাল যাবে কেন কদিন থাক না!
ঠাকুরঝি –  নারে তোর মা চলে যেতে বলেছে।
ছেলে –  কেন মা কি কিছু জানতে পেরেছে নাকি?
ঠাকুরঝি – হবে হয়ত! এতক্ষন তো এই সব নিয়েই কথা হচ্ছিল। তোর মা কষ্টে আছে রে রতনা।
ছেলে অবিশ্বাসের সুরে –  মায়ের আবার কিসের কষ্ট!
ঠাকুরঝি – এই চোদন না পাবার
ছেলে  যাঃ মা এসব করে নাকি?
ঠাকুরঝি – লোক পায়না তাই করে না, পেলে কি আর ছাড়ত, আর তাই কষ্টে আছে।
ঠাকুরঝির কথায় খুব লজ্জা লাগছিল,আমি মোটেও এসব বলিনি । ছেলেকে পটানোর জন্য যা পারছে বকে যাচ্ছে।
ছেলে উৎসুক গলায় বল্ল পিসি পেলে কি করত?
ঠাকুরঝি নিস্পৃহ ভাবে বলে গেল  কি আবার করত! তুই আর আমি যা করছি, তোর বন্ধু গোপাল আর তার দিদি না কাকিমা যা করে
ছেলে – যাঃ পিসি তোমার মুখে কিছু আটকায় না
ঠাকুরঝি  কেন মিথ্যে বলছি নাকি!
ছেলে – তা নয়ত কি? মা কখনো ছেলের সঙ্গে এসব করতে পারে, পাপ হবে না!
ঠাকুরঝি  পাপ হবে কেন? আমি তো তোর মায়ের মত কই আমাদের তো পাপ হচ্ছে না, আর জানতে পারছিস না তাই কত মা ছেলে চোদাচুদি করে ভাসিয়ে দিচ্ছে। পাপ হলে পৃথিবী কবে ধ্বংস হয়ে যেত।
ছেলে বল্ল  হতে পারে! কিন্তু মা কখনো আমার সাথে রাজি হবে না
ঠাকুরঝি এবার কফিনে শেষ পেরেকটা ঠুকল  ধর যদি তোর মাকে রাজি করি, তাহলে তুই মাকে চুদবি তো?
ছেলে ডগমগ হয়ে  মা রাজি হলে আমিও রাজি বলেই লজ্জায় থতমত হয়ে গেল। তাই কথা ঘোরাতে বল্ল  পিসি আর নেড় না বেরিয়ে যাবে! ঢোকাতে দাও!
বারে আমার অসুবিধা আছে বলেই তো তোর সাথে শুচ্ছি না, আমি ঢোকাতে দেব না, নেড়ে বের করে দিচ্ছি।
ছেলে  ধ্যুর ! জায়গার জিনিস জায়গায় না দিলে হয়!
খুব যে! যা না মায়ের গুদে ঢোকাগে যা ,তাহলে তো আমি না থাকলেও অসুবিধা থাকবে না
ছেলে – তুমি তো বলেই খালাস, নিজেই তো বললে মাকে পটিয়ে রাজি করে দেবে। দাও না পিসি মাকে ফিট করে
ঠাকুরঝি বল্ল  বাব্বা রতন! ঠিক আছে, ঠিক আছে অত রাগ দেখাতে হবে না আমি যাচ্ছি তোর মাকে পটাতে, খানিকটা পরে মায়ের ঘরে আয়, দেখি তোর জন্যে কিছু করতে পারি কি না!
আমি প্রায় দৌড়ে ঘরে চলে এলাম, ঠাকুরঝি এসে বল্ল কেল্লা ফতে! সব শুনেছ তো,এখন ঠিক কর রতনকে তুমি ম্যানেজ করে নিতে পারবে? না আমি ব্যবস্থা করব!
আমি তাড়াতাড়ি বললাম  তুমিই কিছু একটা কর!
কয়েক সেকেন্ড ঠাকুরঝি ভেবে নিয়ে বল্ল  ঠিক আছে রতন ঢুকলে তুমি ঘুমের ভান করে থেক!
তারপর দুজনে চুপচাপ শুয়ে থাকলাম, প্রতিটি সেকেন্ড কে মনে হচ্ছিল এক এক ঘন্টা। আমি নিষিদ্ধ উত্তেজনায় ফিস ফিস করে ঠাকুরঝিকে বললাম  রতন আসতে এত দেরি করছে কেন?
ঠাকুরঝি – বাবা বৌদি ছেলেকে দিয়ে চোদানোর জন্য খুব উতলা হয়েছ দেখছি !
এবার সত্যি আমি লজ্জা পেয়ে ঠাকুঝিকে একটা আলতো চিমটি কাটলাম, ঠিক এমন সময় দরজায় ক্যাঁঅ্যাঁয়চ করে
শব্দ হোল, বুঝলাম ছেলে এসেছে আমাকে চোদার আশা নিয়ে। ঠাকুরঝি ছেলেকে উদ্দেশ্য করে বল্ল  এত দেরি করলি কেন, তোর মা বোধহয় ঘুমিয়ে পড়ল
ছেলে নিচু স্বরে বল্ল  মা পটেছে?
ঠাকুরঝি বল্ল  হ্যাঁ ,তোর মা চোদাতে রাজি আছে!
ছেলে বল্ল  এইমাত্র তো বললে মা ঘুমচ্ছে ,তাহলে রাজি হোল কখন!
ঠাকুরঝি বল্ল  সে নিয়ে তোর অত ভাবনা কিসের এদিকে এসে বসে মায়ের মাই ফাইগুলো টেপ না দেখবি ঘুম ভেঙে গেছে!
আমি চোখ বোজা অবস্থায় বুঝতে পারলাম ঠাকুরঝি আমার পাশ থেকে উঠে সরে গেল আর ছেলে এসে বসল।
তারপর আমার বুকে ছেলের হাত এসে পড়ল, দুহাতে মুঠো করে ধরল মাইদুটো নাইটির উপর দিয়েই,আমি শিউরে উঠলাম। তখনই ঠাকুরঝি বলে উঠল  নাইটির উপর দিয়েই মায়ের মাই টিপতে শুরু করে দিলি, বোতামগুলো খোলবার তর সইল না, বোতাম আর বেল্টটা খুলে নে।
ছেলে পিসির কথামত দুহাতে বোতাম গুলো খোলার জন্য টানাটানি শুরু করল,ফলে ওর হাত দুটো আমার ভারি স্তনের উপত্যকায় নড়াচড়া করছিল, শরীরটা টান টান করে চোখ বুজে শুয়ে থাকলাম। বোতাম খোলা আর বেল্টের ফাঁস খোলা হলে নাইটির পাল্লা দুটো দুপাশে সরিয়ে আমার বুকটা উদোম করে ছেলে আবার মুঠো করে ধরল মাইদুটো তারপর ক্রমান্বয়ে পেষন,মর্দন এবং বোঁটা দুটো পিষে দিতে থাকল, আর চুপচাপ শুয়ে থাকা আমার পক্ষে অসম্ভব হয়ে গেল, আপনি থেকে মুখ দিয়ে শীৎকার বেরিয়ে গেল। আমি মাই টেপার সুখের তীব্রতায় অস্থির হয়ে মাথা চালতে থাকলাম।
ঠাকুরঝি ছেলেকে নির্দেশ দিল ওই দ্যখ তোর মায়ের ঘুম ভেঙে গেছে, নেঃ এবার পুরো ল্যাংটো করে কাজ শুরু কর। ছেলে ততক্ষনে মাই ছেড়ে আমার নাভির চারপাশের তলপেটে আঙুল দিয়ে বিলি কাটছিল, পিসির আদেশে উদ্বুদ্ধ হয়ে নাইটিটা দুপাশে সরিয়ে আমার গোটা শরীরের সম্মুখ ভাগ উলঙ্গ করে দিল, কেবল প্যান্টির আড়ালটা ছিল, কিন্তু ছেলে সেটার ভেতর একটা হাত চালিয়ে দিল, আমি শিউরে উঠলাম এই ভেবে যদি ছেলের হাতটা গুদের চেরায় ঠেকে যায় কি ভাববে কে জানে! ওখানটা রসে ভিজে গলে একাকার হয়ে আছে! আবার ভাবলাম না না কিছু ভাববে না কারন পিসির ভিজে গুদ ঘাঁটার অভ্যেস যখন আছে। এই সব বিচ্ছিরি ভাবনার মধ্যেই ছেলে পুরো গুদটাই মুঠো করে বলে উঠল,  পিসি মায়ের নিচেটা একেবারে ভিজে সপসপ করছে!
ঠাকুরঝি বল্ল  তবে আর দেরি করছিস কেন! মাকে বল পা ফাঁক করতে!
ছেলে প্যান্টির ভেতর থেকে হাত বের করে, দুহাতে প্যান্টির দুপাশটা ধরে আমাকে বল্ল  মা কোমরটা একটু উঁচু করে তুলে ধর না, প্যান্টিটা খুলে নেব।
আমি দেখলাম আর ভান করে লাভ নেই, ছেলে ভালভাবেই জেনে গেছে তার মা ঘুমচ্ছে না বরং চোদানোর জন্য উন্মুখ হয়ে আছে। তাই চোখ খুললাম, মা ছেলের চার চোখের মিলন হোল, ছেলের মিনতি ভরা দৃষ্টি দেখে আমি কোমরটা উঁচু করে তুলতেই ছেলে প্যান্টীটা নামিয়ে পা গলিয়ে বের করে নিল।
আমি এই সময় কায়দা করে পা দুটো ফাঁক করে ছেলেকে মায়ের গুদ দর্শন করালাম। ছেলে পিসির গুদ মেরে পটু , অভ্যাসমত আমার দুপায়ের ফাঁকে খাঁড়া বাঁড়াটা ভিড়িয়ে দিয়ে আমার বুকের উপর ঝুঁকে এল। এই সময় সব মেয়েকেই পুরুষের ধোন হাতে ধরে গুদের মুখে সেট করে দিতে হয়, আমি স্বাভাবিক চিরচারিত সংকোচে একটু ইতস্ততঃ করছিলাম, ঠাকুরঝি সেটা বুঝতে পেরে চট করে ছেলের বাঁড়াটা হাতে ধরে গুদের ফুটোতে লাগিয়ে দিতেই ছেলে ছোট্ট একটা ঠাপ দিয়ে বাঁড়ার মাথাটা গুদে ঢোকাল।
অনেকদিনের অনভ্যাসের ফলে আঃ করে একটা কাতরক্তি আমার মুখ দিয়ে বেরিয়ে গেল,ছেলে চকিতে আমার মুখের দিকে তাকিয়ে কারণটা উপলব্ধি করার চেষ্টা করল, আমি সেই মোক্ষম সময়ে কোমর সমেত ভারি পাছাটা উপরের দিকে তোলা দিয়ে নিঃশব্দে ছেলেকে একই সাথে আশ্বস্ত ও বাঁড়াটা পুরো ঢোকানোর আদেশ করলাম।
মা ছেলের ঠোকাঠুকির বাংলা চটি গল্প
ছেলের মুখে একটা সূক্ষ্ম হাসি খেলে গেল, তারপর ছোট ছোট ঠাপে কোমরের আন্দোলন করে মায়ের গুদে পুরো বাঁড়াটা ঠেসে দিয়ে লম্বা শ্বাস ছাড়ল। আমিও লম্বা শ্বাস নিয়ে পা দুটো যতটা সম্ভব ছড়িয়ে ছেলের মাথাটা দুহাতে ধরে আমার মুখের উপর নামিয়ে এনে একটা চুমু খেলাম,ব্যাস ছেলে বারুদের স্তুপের মত জ্বলে উঠে লম্বা লম্বা ঠাপে আমার জরায়ু দুরমুশ করতে থাকল।
মেয়েদের যা ধারা আমারও সুখের গোঙানি বের হতে থাকল মুখ দিয়ে ছেলের ঠাপের তালে তালে। ছেলে আলাপ পর্যায় থেকে দ্রুত দ্রুততর লয়ে ঠাপাতে লাগল। গুদ বাঁড়ার যৌথ ঘর্ষনে পচ পচাক পচর পচপচ সঙ্গীত ধ্রুপদে ধামারে বাজতে থাকল। বহুকাল পরে সুকঠিন বাঁড়ার মোহময় আঘাতে আমার গুদের পেশী গুলো উজ্জীবিত হয়ে আঁকড়ে ধরতে চাইছিল অনধিকারী বাঁড়াটাকে ।
কিন্তু নৈতিকতা অনৈতিকতার বিচার তো মানুষের মনে দেহ সে কথা শুনবে কেন! আমার রাগমোচন শুরু হোল, নিজের নিয়ন্ত্রনের বাইরে শরীরটা কাঁপতে থাকল, কি একটা পাবার আশায় পাছাটা ক্রমাগত শূন্য লাফিয়ে লাফিয়ে উঠতে থাকল। তারপর সব শান্ত হোল যখন ছেলে আমার বুকে ঝাঁপিয়ে পরে মুখ গুজে দিয়ে আহত জন্তুর মত অ্যাঁ অ্যাঁ করতে থাকল,বাড়াটা ঝলকে ঝলকে বীর্য উদগিরন করতে থাকল আমার জরায়ুর গোপন কুঠরিতে। সত্যি বলতে ঠাকুরঝিকে ধন্যবাদ দিতে ইচ্ছে করছিল,পাপ হোক,নোংরামি হোক ,অশ্লীল হোক চোদনে যে এত সুখ থাকতে পারে আগে কেন বুঝতে পারিনি!
দিদির একটানা কথা শুনে আমার মুখ থেকে ফোঁস করে দীর্ঘশ্বাস বেরিয়ে এল।
রাধা তার কথা বলে চুপচাপ সবার কথা শুনছিল এবার সে আমাকে বল্ল  অরুন্ধুতি এখানে আমরা তোর জীবনের কথা শুনতে চেয়েছিলাম ,তোর দিদির নয়।
আমি বললাম  ঠিকই বলেছিস কিন্তু আমার কথার সাথে দিদির ব্যাপারটা এতটাই জড়িত যে সেটা না বললে এতক্ষনে আমার কথাই শেষ হয়ে যেত।
ইলা বল্ল  ঠিক আছে তুই তোর মত বলে যা।
অরুন্ধুতি আবার শুরু করল, আমি ফোঁস করে দীর্ঘশ্বাস ছাড়ার পর দিদি বল্ল  অত হা হুতাশ করতে হবে না, এখানে একবার যখন মা ছেলে মিলে এসে পড়েছিস ,তোদের ব্যবস্থা আমি ঠিক করে দেব।
আমি লজ্জা পেয়ে বললাম যাঃ আমি মোটেও হা হুতাশ করি নি।
থাক আমার কাছে আর লুকোতে হবে না, সব বুঝি রে প্রথমটা নামতে খুব লজ্জা করে কিন্তু একবার যদি চোখকান বুজে লেগে পারিস ,দেখবি শুধু আরাম আর সুখ! শালা বরেরা বৌদের যে সুখ দেয় না ছেলেরা তাদের মাদের সেই সুখ অনেক বেশি দেয়।  দিদি মাষ্টারনির মত বল্ল।
আমি বললাম দিদি, বুঝলাম না তোর কথা।
দিদি বল্ল  বুঝলি না! বর কি করে? পা ফাঁক করিয়ে ঢুকিয়ে খুচুর খুচুর করে নেড়ে সাত তাড়াতাড়ি মাল ঢেলে খালাস! আর ছেলে অনেকক্ষণ ধরে মাই নিয়ে খেলা করে চোষে, নাভিতে সুড়সুড়ি দেয়, এমনকি গুদে জিভ দিয়ে চাটে,গুদ চাটলে যে এত আরাম হয় আগে জানতামই না! তবে একটা জিনিস কমবয়সী ছেলেরা পছন্দ করে সেটা হোল পোঁদমারা, যেটা আমার মোটেও ভাল লাগেনা, কিন্তু সব সময় তো নিজের ভাললাগার কথা ভাবলে চলে না! আর ভগবানের বিচার দ্যাখ আমাদের পোঁদ অমন দলমলে নরম, গামলার মত করে গড়ার দরকার কি ছিল!
দিদির কথায় আমার হাসি পেল, বললাম দিদি তুই একটা যাচ্ছেতাই!
দিদি আমার গালে একটা ঠোনা মেরে বল্ল  দাঁড়া রতনকে ডাকছি, আজ একবার আমার ছেলের চোদন খেয়ে নে দেখবি পরে পার্থকে নিতে আর সেরকম লজ্জা করবে না।
বলে দিদি উঠে গিয়ে রতনকে ডেকে নিয়ে এল তারপর আমাকে দুজনে মিলে ধামসে গরম করে রতন চুদল, তারপর দিদিকে আমার পাশে শুইয়ে চুদে দিল। তারপর প্রায় দু ঘন্টা আমাদের দুজনকে আমাদের দুই বোনকে অর্থাৎ মা ও মাসিকে রতন দলে মুচে রস নিংড়ে বের করে দিয়ে বল্ল  মা এখন যাচ্ছি, শীলা হয়ত না ঘুমিয়ে জেগে বসে থাকবে!
দিদি বল্ল  যা, আর যদি শিলাকে করিস তবে পার্থকে দেখিয়ে দেখিয়ে করবি, এমনকি যদি পার্থ ঘুমিয়েও পরে তাহলে কায়দা করে জাগিয়ে দিবি, ওকে রেডি কর তোর মাসির সাথে ওকে ভেড়াতে হবে।
রতন ঘাড় নেড়ে চলে গেল, আমি দিদিকে বললাম  দিদি রতনকে শিলাকে করতে বললি, আমার মাথা সব গুলিয়ে যাচ্ছে, রতন বোনকেও চোদে নাকি?
দিদি বল্ল  শোন তাহলে, রতন যেদিন আমাকে প্রথম করেছিল শিলা তো ওর জ্যাঠার বাড়ি গেছিল। এদিকে ঠাকুরঝিও দুতিন পর চলে গেল। শিলাও ফিরে এল। কিন্তু ছেলে তো তখন আমাকে পেয়ে বসেছে, যখন তখন আমার গুদ মারার জন্য ছোঁক ছোঁক করত ,আমি মেয়ের চোখে পড়া এড়াতে দিনে কিছুতেই রতনকে দিতাম না, সত্যি বলতে আমারও রাতে ছেলের চোদন না খেলে ভাল ঘুম হত না। তাই রাতে শিলা ঘুমালে আমি ছেলের ঘরে উঠে যেতাম।
এইভাবে কয়েকমাস দিব্যি কেটে গেল। একদিন কি একটা কারনে রতন দুপুর সাড়ে বারটা নাগাদ বাড়ি ফিরে এল, আমি তখন সবে বাথরুমে চান করতে ঢুকব ঢুকব করছি, উনি এসেই ব্যাগটা ফেলে দিয়ে আমাকে জড়িয়ে ধরে  মা একবার দাওনা! ঠেলে খানিকটা সরিয়ে দিয়ে বললাম  বাড়ি ফিরে এলি যে!
ছেলে- কে শিক্ষামন্ত্রী না কে মারা গেছে তাই সব ছুটি, একবারটি দাওনা!
ত্যারছা নজরে দেখি প্যান্টের সামনেটা ফুলে রয়েছে আর বাবুর মুখে ক্যালানের মত হাসি। আমি মনে মনে প্রমাদ গুনলাম ,রাতে ও একবার চড়ে বসলে ঘন্টাখানেকের নিচে ছাড়ে না আর এতদিন যত অসভ্যতামি হয়েছে সব রাতের অন্ধকারে, এখন দিনের আলোয় ছেলের চোখের সামনে ল্যাংটো হয়ে না না এ হয় না তাই ওকে এড়িয়ে বাথরুমে ঢুকে পড়তে চাইছিলাম।
কিন্তু রতন আমার মতলব বুঝতে পেরে পা দিয়ে বাথরুমের দরজাটা পা দিয়ে আটকে জোর করে ঢুকে পড়ল, আমাকে জড়িয়ে ধরল। আমি ছাড়াবার জন্য ছটফট করতে লাগলাম, কিন্তু ওর দশাসই চেহারা আমি পারব কেন! ধস্তাধস্তিতে আমার আঁচলটা খসে গেল,চান করব বলে রেডি ছিলাম তাই ভেতরে ব্লাউজ ছিল না ফলে মাইদুটো উদোম হয়ে গেল, মেয়েলি প্রতিবর্তে বুকে হাত চাপা দিলাম ।
ছেলে আমার স্থবির অবস্থা দেখে আঁচলটা মাটি থেকে তুলে টানতে থাকল। আমি অনুনয় করলাম  না বাবা, এখন নয় রাত্তিরে দোব, তাছাড়া তোর বোনেরও নিশ্চয় ছুটি হয়ে গেছে, সেও এসে পড়তে পারে। কিন্তু ছেলের তখন সেসব ভাবনার সময় কোথায়! আঁচলটা ধরে হ্যাঁচকা টান দিল আমি হুমড়ি খেয়ে ওর বুকের উপর এসে পড়লাম।
ও আমার কোমর পাছা সাপটে ধরে নিজের কোমরের সাথে আমার তলপেট চেপে ধরল। ঠোঁট নামিয়ে আনল আমার ঠোঁটে। আমি সম্মোহিতে মত দুহাতে ছেলের মাথার চুল খামচে ধরলাম, ছেলে এবার ঠোঁট থেকে চিবুক, গলা, কপাল, গাল সব জায়গায় চুমু দিতে থাকল, আমি প্রতিদানে ওকে দু একটা চুমু দিয়ে বললাম খোকা দিনের বেলা! এসব করতে নেই, আমি বরং তোরটা নেড়ে বের করে দিচ্ছি!
ছেলে তৎক্ষণাৎ  না না ওসব নারান ফাড়ান ভাল লাগেনা, তুমি আমার সোনা মা, ভাল মা, শায়াটা খুলি? প্লীজ! তোমায় পুরো ল্যাংটো কোনদিন দেখিনি! বলেই আমার উত্তরের অপেক্ষা না করে শাড়ী সায়া টানাটানি করতে থাকল। ওর গলার স্বরে যে আবেদন ছিল আমি তাতে সম্মত হয়ে সায়ার ফাঁসটা টান দিতেই পট করে একটা আওয়াজ হোল ব্যাস বাকিটা ছেলে দক্ষ হাতে করে ফেলল।
আমাকে পুরো উলঙ্গ করে একটু ঠেলে দূরে সরিয়ে ভাল করে আমার আগাপাশতলা দেখতে থাকল। তারপর হাত বাড়িয়ে শাওয়ারের কলটা ছেড়ে দিতেই জলের ধারা আমার মাথা কপাল বুক,তলপেট বেয়ে নামতে শুরু করল। ছেলে মদির স্বরে বল্ল  মা তুমি সত্যি খুব সুন্দর! আমি লজ্জা পেয়ে বললাম  ধ্যুৎ, তুই আমার থেকে অনেক বেশি সুন্দর।
নেঃ হয়েছে, এবার কলটা বন্ধ কর নাহলে ঠান্ডা লেগে যাবে । ছেলে কল বন্ধ করে আমাকে আবার বুকে টেনে নিল, ঘাড় নিচু করে আমার বুকে মুখ গুজে দিল ,পালা করে মাইদুটো চুষতে থাকল, কখনো মুখটা ঘষতে থাকল সারা বুকে,মাইদুটোর খাঁজে, ফলে আমারও কাম ঘনিয়ে আসছিল। মাইদুটো গুটলি পাকিয়ে শক্ত হয়ে উঠল।
মা মেয়ে একখাটে শুয়ে ছেলেকে দিয়ে চোদাবার বাংলা চটি গল্প
আমি নিজেকে এবার ওর হাতে পরোপুরি ছেড়ে দিলাম মনে ভাবলাম হচ্ছে যখন ভালভাবেই হোক, শুধু মেয়েটা ফিরে আসার অল্প ভয় ছিল। ছেলের মাথার চুলে বিলি কাটতে শুরু করলাম ছেলেও ক্রমশঃ মুখটা ঘষতে ঘষতে তলপেটের দিকে নামছিল আর দু হাত দিয়ে আমার পাছার তাল তাল লদলদে মাংস কখনও খামচাচ্ছিল।
কখনও হাত বুলিয়ে পাছার মসৃণতা অনুভব করছিল। আবেশে আমার চোখ বুজে আসছিল। বিনবিন করে রস বের হয়ে উরুসন্ধি ভিজে উঠছিল। ছেলে হঠাৎ ঝপ করে বসে মুখ গুঁজে দিল উরুসন্ধিতে ,আমি চমকে উঠলাম ম্যাগো ওখানে কেউ মুখ দেয়, ঘেন্নায় ওর মাথাটা সরানোর জন্য নিচু হতেই উরুদুটো আরও বেশি ফাঁক হয়ে গেল একটা গরম লকলকে স্পর্শ পেলাম আমার উরুসন্ধির চেরায়।
জীবনে কখনও ওখানে ওর বাবা মুখ দেয় নি তাই অনুভুতিটা ঠিক কেমন উপলব্ধি করার আগেই স্পর্শটা আমার গুদের চেরার ভেতর ,কোঁটে দু চার বার ঘুরতেই আরামে আমার হিতাহিতজ্ঞান লোপ পেল। ছেলের মাথাটা সরানোর বদলে খামচে ধরে পা দুটো যতটা সম্ভব ফাঁক করে গুদটা চেতিয়ে তুলে ছেলের মুখের সামনে সাজিয়ে ধরলাম। একহাতে বাথরুমের দেওয়ালে ভর দিয়ে দাঁতে দাঁত চেপে বলে উঠলাম  আঃ খোকাঃ খাঃ খাঃ ,চাট ভাল করে চেটে, চুষে খেয়ে ফ্যাল, হ্যাঁ হ্যাঁ ওই ভাবে নাড়া কোটটা জিভ দিয়ে ,ঠিক হচ্ছেঃ অ্যাঁ অ্যাঁ তোর বাবা কোনদিন আমাকে এই সুখ দেয় নি ,কোথা থেকে শিখলি এমন গুদ চাটা?
এবার থেকে চোদার আগে রোজ চেটে দিবি ইঃ ইসসস উম্ম আঃরর পাঃরছিঃ না এই সব দুর্বোধ্য শব্দ করতে করতে জল খসিয়ে আচ্ছন্নের মত বাথরুমের মেঝেতেই বসে পড়লাম। কতক্ষন ঝিম মেরে ছিলাম বলতে পারব না স্মবিত ফিরল ছেলের ডাকে  ওমা ওঠ এবার ঢোকাতে দাও! আমি চমকে উঠে বললাম  এখানে কিভাবে হবে? শোব কিভাবে? ঘরে চল।
ছেলে বলল  শুতে হবে না তুমি ওই চৌবাচ্ছার পাড়ে বোস বলেই আমাকে টেনে তুলে বসিয়ে দিল সেখানে। আমি আঃ কি যে করিস না পড়ে যাব তো বল্লেও ওর সুবিধার জন্য শরীরের দুপাশে পাড়টায় দুহাত রেখে বসলাম। ছেলে এবার ঝুলন্ত ঠ্যাং দুটো দু হাতে ধরে নিজের কোমরের কাছে তুলে ধরতেই গুদটা বিচ্ছিরি ভাবে ফাঁক হয়ে গেল, ছেলে সঙ্গে সঙ্গে ওর মুগুরের মত বাঁড়াটা আমার কেলান গুদে ঠাসতে লাগল।
গোটা কয়েক ঠাপ পড়তেই আমি আবার সুখের স্বর্গের সিঁড়ি ভাঙতে থাকলাম। গুদের মুখ থেকে শিরশিরানিটা সমগ্র তলপেট জুড়ে ছড়িয়ে পড়তে থাকল। চোখ বুজে আসতে লাগল আরামে,তারপর আবার ভাঙচুর শুরু হোল শরীরের কোষে কোষে ,ধরা ধরা ভাঙ্গা গলায় রুদ্ধশ্বাসে বলে উঠেছিলাম  খোকারে! অমন করে ঠাপাস না মাকে,আমার নাড়ী টলে যাবেঃ, ছাড় বাআবা
ছেলে তখন আমার জল খসতে থাকা গুদ ঠাপাতে ব্যস্ত কোন কথা কানেই নিল না, বরং ধমকে উঠল  যা হয় হোক, ভীষন ভাল লাগছে মা তোমার নরম তেলতেলা গুদটা ঠাপাতে।
আর যে পারছি না বাবা! কোমর ধরে আসছে, অনেকক্ষণ তো মারলি, এবার মাল ঢেলে শান্ত হয়ে যা, মানিক আমার, মাল ঢেলে ভাসিয়ে দে তোর মায়ের গুদ! গতি দেখে বুঝতে পারছিলাম ও শেষ পর্যায়ের ঠাপ দিচ্ছে তাই আমি ছেলের বীর্যপাত ত্বরান্বিত করার জন্য ওর বুকে সুড়সুরি দিতে দিতে নিজের কোমরটা তুলে তুলে ধরছিলাম।
হঠাত বিনা মেঘে বজ্রপাতের মত মেয়ের গলা থেকে একটা বিস্ময় সূচক ধ্বনি ও  মা, দাদা কি করছ! শুনে ছেলে ঠেলে সরিয়ে দিয়ে সোজা দাঁড়িয়ে পরে মেঝেতে পড়ে থাকা কাপড়টা হাতড়াতে থাকলাম। ছেলে পেছন ফিরে ঘুরতেই ওর বাঁড়া থেকে মাল ছিটকে ছিটকে পড়তে থাকল। মেয়ে চোখ বড় বড় করে আমাদের দিকে তাকিয়ে থাকল। আমরা তিনজন চিত্রার্পিতের ন্যায় দাঁড়িয়ে ছিলাম। মেয়ে নিরবতা ভঙ্গ করল মা, তুমি আর দাদা বাথরুমে চো ও ছিঃ ছিঃ!
আমি বুঝলাম সর্বনাশ যা হবার হয়ে গেছে।এখন মেয়ের মুখ বন্ধ করতে হবে ওকে দলে টেনে নিয়ে, নইলে পাঁচকান হবে ব্যাপারটা আর এই সুখের ভেলায় ভাসা যাবে না! ছেলের দিকে তাকিয়ে ওকে ইশারা করতেই ছেলে ওর বোনকে পাঁজাকোলা তুলে নিল। আমি বললাম ঘরে নিয়ে চল।
মেয়ে হাত পা ছুঁড়তে থাকল, ঘরে গিয়ে মেয়েকে বুঝিয়ে শান্ত করলাম। তারপর ওর জামা কাপড় খুলে ওকে গরম করলাম। ছেলে ওর বোনের গুদের পর্দা ফাটাল আমার তত্বাবধানে। প্রথমটা মেয়ে ছটফট করেছিল, ওর মুখে হাত চাপা দিয়ে ওর গুদ ফাটানোর ব্যাথার প্রথম চ্যাঁচ্যাঁনি থামালাম। পরে ধীরে ধীরে মেয়ে শান্ত হোল।
তারপর থেকে আমরা মা মেয়ে একখাটে শুয়ে চোদাতে লাগলাম রতনকে দিয়ে।
দিদির একটানা বলে যাওয়া কথা শনার পর আমি বললাম দিদি তখন যা বল্লি,সেটা হতে পারে!
দিদি বল্ল  কোনটা?
আমি লজ্জাভরা স্বরে বললাম  ওই যে ছেলের সাথে!
দিদি-  ওঃ পার্থকে দিয়ে তোর গুদ মারানো তো ,নিশ্চয় হবে আমি এবার দিদির কাছে আত্মসমর্পন করলাম।
দিদি আমার সব সংকোচ কেটে গেছে,আমাকে ছেলের চোদন খাওয়াতে নিয়ে চল, রতন এতক্ষনে নিশ্চয় পার্থকে ফিট করে ফেলেছে!
দিদি- ফিট করুক আর নাই করুক, তোদের মা ছেলের ভাড়ে বাটে ঠোকাঠুকি না করিয়ে আমি ছাড়ব না, চল ওঘরে দেখি, দুজনে মিলে উঠে ওদের ঘরের কাছে এসেছি এমন সময় ছেলের গলা পেলাম এই দাদা শীলা বোধহয় অজ্ঞান হয়ে গেছে, তোর ডান্ডাটা ওর পেট ফাটিয়ে দিয়েছে!
রতন ছেলেকে আশ্বস্ত করল  দূর বোকা, মেয়েদের গুদে যত বড়ই ডান্ডা ঢোকাও ,কিচ্ছু হবে না, বোন অজ্ঞানও হয়নি আর ওর পেটও ফাটেনি, আরামে, জল খসার সুখে এলিয়ে গেছে। তা তুই অত ভাবছিস তো আর শিলাকে চুদতে হবে না, তোকে চদতে হবে তোর মায়ের গুদ,আমার মায়ের গুদ, পিসি এলে তার গুদও তোকে চুদতে হবে! এদের গুদ মেরে পাকা হলে তখন শিলা মিলা যাকে ইচ্ছে চুদবি!
রতনের কথা শুনে লজ্জা পেলাম ছিঃ ছিঃ কিভাবে পাকাচ্ছে আমার ছেলেটাকে, দিদির দিকে তাকালাম, দিদি চোখ নাচিয়ে চ চ এটাই উপযুক্ত সময় বলে ভেজান দরজাটা ঠেলে ঢুকল এবং রতনের কথার রাশ টেনে বল্ল পার্থ, রতন ঠিকই বলেছে, দ্যাখ আমি আর তোর মা দুজনেই এসেছি তোর চোদন খেতে।
ছেলে আমাকে আর বড় মাসিকে একসঙ্গে দেখে দাঁড়িয়ে পড়েছিল, দিদি ওকে ধরে একটা চুমু খেয়ে, ওর পরনের লুঙ্গিটা একটানে খুলে আমার উপর ঠেলে দিল, ছেলে হুমড়ি খেয়ে আমার উপর এসে পড়ল এবং টাল সামলানোর জন্য আমাকে আঁকড়ে ধরল।
দিদি এবার ছেলেকে বল্ল  আমি যেমন তোর লুঙ্গি খুলে দিলাম তুইও তোর মায়ের শাড়ী,শায়া খুলে দে। ছেলে হতভম্বের মত দাঁড়িয়ে থাকল, সঙ্গে আমিও। সেই দেখে দিদি এগিয়ে এসে ছেলেকে পাশে সরিয়ে দিয়ে আমাকে ল্যাংটো করে দিল। এদিকে রতন এগিয়ে এসে পেছন থেকে ওর মায়ের বগলের নিচ দিয়ে হাত গলিয়ে মাইদুটো ব্লাউজের উপর দিয়েই টিপতে থাকল আর ছেলেকে বকে উঠল  এইই ক্যালানের মত দাঁড়িয়ে না থেকে ,আমার মত মাসির মাইদুটো কচলা না ।
রতনের দেখা দেখি ছেলের সাহস বাড়ল আমাকে পেছন থেকে জাপটে ধরে মাই খাবলাতে শুরু করল আর পাছায় খাঁড়া বাঁড়াটা ঠেসে ধরল। আমি মাইটেপার আয়েশে হিসিয়ে উঠলাম। দিদি একঝলক আমাদের দিকে তাকিয়ে, নিজের অভিজ্ঞতা থেকে বুঝল যে আমাদের মা ছেলের প্রাথমিক লজ্জাটা কেটেছে এখন দরকার শুধু প্রচণ্ড উত্তেজনা, যে উত্তেজনায় যে কোন মেয়ে বলতে বাধ্য হয় আঃ ঢোকাও, আর থাকতে পারছি না, ফাটিয়ে দাও আমার গুদ বা যে কোন ছেলে সমস্ত কাণ্ডজ্ঞানরহিত হয়ে যায়।
সুতীব্র আবেশে বিদ্ধ করে নারী যোনি ,টিপে,চুষে,দলেমুচে একাকার করে দেয় মাই,পাছা। কোন সম্পর্কের বাঁধা তাকে আটকাতে পারে না যতক্ষন না বীর্যক্ষরন হচ্ছে। সেই ক্ষণটা দিদি তৈরি করল ছেলেকে উদ্দেশ্য করে বলল  এই মাদারচোদ, মায়ের ল্যাংটো পোঁদে শুধু বাঁড়া ঘষলে হবে! মাকে শুইয়ে ফেলে গুদে ভরে দিতে পারছিস না যন্তরটা , ছেঁচে বের করতে পারছিস না মায়ের গুদের রস।
দিদির কথা শেষ হতে না হতেই রতন দিদিকে বিছানায় চিৎ করে ফেলল, ঠ্যাং দুটো নিজের কাঁধে তুলে নিয়ে আখাম্বা বাড়াখানা ভরে দিল নিজের মায়ের গুদে। দিদি ইসস করে শিস্কি দিয়ে ছেলেকে বুকে টেনে নিল। দেখাদেখি আমার ছেলেও আমাকে ঠেলে বিছানায় নিয়ে গিয়ে তার বড়মাসির পাশে চিৎ করিয়ে শোয়াল তারপর দাদার মতই আমার পাদুটো কাঁধে তুলে নিল, তারপর আমার দিকে ঝুঁকে এসে আন্দাজে বাঁড়াটা গুঁজে দিল দুপায়ের ফাঁকে।
কিন্তু মেয়েদের গুদে বাঁড়া ঢোকান কোন রকম অভিজ্ঞতা ছাড়া প্রায় অসম্ভব, ছেলেও পারল না এদিক ওদিক খোঁচা মারতে থাকল বাঁড়া দিয়ে, সুতীব্র উত্তেজনাটা ছেলের থেকে আমার মধ্যে সংক্রামিত হোল বাঁড়ার খোঁচা খেয়ে। গুদে একটা অদ্ভুত খপখপানি, না চোদাতে এসে লজ্জা করে লাভ নেই তাই হাত বাড়িয়ে ছেলের বাঁড়াটা ধরে মুন্ডিটা ঠেকিয়ে দিলাম উত্তেজনায় কাঁপতে থাকা গুদের মুখে বললাম  ঠেল এবার।
ছেলে মাতৃ আদেশ পালন করল পুচ্চ করে একটা শব্দ হোল সঙ্গে সঙ্গে আমার মুখ থেকে ইসস করে শীৎকার বেরিয়ে এল। অনুভব করলাম গুদের ঠোঁট দুটো ফাঁক করে বাঁড়ার মাথাটা কোঁটটাকে প্রায় থেঁতলে দিয়ে যোনি পথের দোরগোড়ায় দাঁড়িয়ে আছে। আমি ছেলেকে বুকে আঁকড়ে ধরে ওর কানের লতিতে আলতো কামড় বসালাম ফিসফিস করে বললাম  কোমরটা অল্প তুলে তুলে বাঁড়াটা পুরোটা গুদে ঢুকিয়ে দে।
কথামত ছেলে কোমর তুলে ছোট্ট ঠাপ দিল,তারপর আবার একটা, তারপর আবার আবার ,পুরো বাঁড়াটা গুদস্থ করে ছেলে আমার মাই মুখে নিয়ে চুষতে লাগল অন্যটা কাপিং করে ধরে মোচড়াতে থাকল। আমি পা দুটো উপরের দিকে তুলে ছেলের ঠাপানোর সুবিধা করে ভারি পাছাটা একটু তুলে আবার বিছানায় নামিয়ে দিলাম।
দুই বোন মিলে তাদের ছেলেদের দিয়ে গুদ মারানোর বাংলা চটি গল্প
ছেলে এতক্ষন মায়ের মাই নিয়ে ব্যস্ত হয়ে পড়েছিল ঠাপানোর কথা ভুলে গেছিল, মায়ের ইশারায় কাজ হোল ধড়মড় করে বুক থেকে মুখ তুলে, ডন দেবার ভঙ্গীতে আমার বুকের দুপাশে হাত রেখে কোমর তুলে তুলে ঠাপ দিতে শুরু করল, আমিও চোখে সর্ষেফুল দেখতে শুরু করলাম, প্রতি ঠাপেই ভগাঙ্কুর থেকে একটা শিরশিরানি স্রোতের মত ছড়িয়ে পড়তে থাকল উরু,তলপেট, মেরুদন্ড বেয়ে পায়ের নখ থেকে চুলের গোড়া পর্যন্ত।
গলগল করে হড়হড়ে লালায় ভরে উঠতে লাগল যোনিগহ্বর । ছেলে একবার চোখ তুলে দিদি আর রতনের দিকে তাকিয়ে ঠাপের গতি বৃদ্ধি করল ঘর ময় পচ পচ পচাৎ ফকাস পিচ ভসস সঙ্গে ছেলে দুটোর হাঁফ ছাড়ার হা হা হা আর আমাদের দুই বোনের সুখের গোঙানির অ্যাঁয় আআ ইসস উম্ম উঁ উঁ অ্যাঁ অ্যাঁ মার জোরে ইই হি শব্দের বিচিত্র অর্কেষ্টায় মুখর হয়ে গেল। সেই অশ্লীল কামোদ্দীপক পরিবেশে দিদি খিস্তির ফোয়ারা ছাড়ল  মাইরি রতিই খানকির ছেলে দুটো মায়ের গুদ ভাল ধুঞ্ছে, কি বলিস!
আমিও আর চুপ থাকতে পারলাম না বলে উঠলাম  ঠিক বলেছিস দিদি, এত জল আগে কখনও খসেনি, এক অন্য সুখের দরজা খুলে গেছে আমার সামনে, এই পার্থ আমার গুদ মেরে আরাম পাচ্ছিস তো?
এমন সময় শিলা যে এতক্ষন চুপচাপ নিজের মা আর দাদা সাথে মাসি আর তার মাসতুতো দাদার চোদন দেখছিল বলে উঠল  মাসি ও নিয়ে তুমি চিন্তা কোর না, চোখ বুজে ঠাপ খাচ্ছ বলে দেখতে পারছ না পার্থদার সারা শরীর থর থর করে কাঁপছে, এখুনি মাল ঢালল বলে!
শিলার কথা শেষ হতে না হতে ছেলে  আঃ মা আঃ ধরঃ ধও ও রোঃ বলে আমার বুকে কাটা কলাগাছের মত পড়ে গেল। মুখটা গুঁজে দিল আমার ঘাড়ের ফাঁকে, বুঝলাম মাল ঢালছে আমার গুদের গভীরে, জরায়ুতে পুরুষ বীর্য গ্রহনের সুখ আমার অজানা নয় কিন্তু কেন জানিনা হয়তঃ অবৈধ বলেই যখন ছেলের বীর্য ভলকে ভলকে পড়তে থাকল সমস্ত দেহ মন পুলকে শিউরে উঠল, গুদের পেশীগুলো যেন আলাদা প্রান পেয়ে সংকুচিত, প্রসারিত হয়ে কামড়ে কামড়ে ধরতে থাকল ছেলের বাঁড়াটা।
তারপর আবার পিচিক পিচিক করে সমস্ত যোনি দেওয়াল জুড়ে রস ঝরতে শুরু হোল। ছেলেকে হাত পা দিয়ে জড়িয়ে ধরে সেই সুখের ধারায় ভেসে থাকলাম। সেদিন সারারাত ছেলে দুটো মা,মাসি,বোনের গুদের দফারফা করে ছাড়ল। তারপর যে কদিন দিদির কাছে ছিলাম সে কদিন ছেলে দুটো আমাদের গুদ চুষে, মাইচুদে, চিৎ করে ফেলে, উপুর করে ফেলে, কখনও কুকুর ছাগলের মত চার হাত পায়ে হামাগুড়ি দিয়ে বসিয়ে চুদে হোড় করে দিল।
আমরাও কম যাইনি ওদের বাঁড়া চুষে, বিচিতে হাত বুলিয়ে ওদের গরম রাখছিলাম। সত্যি বলতে প্রথমবার ছেলের মুখে পেচ্ছাপ করার ভঙ্গীতে বসে গুদ চোষাতে খুব লজ্জা করেছিল, কিন্তু ছেলের লকলকে জিভের ছোঁয়ায় কোটটা যখন তিরতির করে কাঁপতে কাঁপতে জল ছাড়ছিল সেই অনাস্বাদিত সুখের আবেশে ওর চুল মুঠো করে ধরে গুদটা যত সম্ভব ফাঁক করে ঠেসে ধরে বিকৃত স্বরে চেঁচিয়ে উঠতে বাধ্য হয়েছিলাম আঃ পার্থ চাট বাবা, ভাল করে চেটেচুষে খেয়ে নে তোর গুদমারানি মায়ের গুদ, দিদিরে! দ্যাখ কিভাবে খাচ্ছে মায়ের গুদের ঝরে পড়া মধু উঁ উঁ  সেই থেকে আমাদের মা ছেলের অনাচার শুরু।
বাড়ি ফিরে ছেলে যখন তখন যেখানে সেখানে রান্নাঘরে, বাথরুমে, চেয়ারে বসিয়ে, দাঁড় করিয়ে চুদতে লাগল। আমিও তারিয়ে তারিয়ে উপভোগ করতে লাগলাম মধ্য যৌবনের স্বাদ নিজের গর্ভজাত ছেলের সদ্য যৌবনের কঠিন, পুষ্ট বাঁড়ার গাদনে। পেট বাঁধা এড়াতে নিয়মিত পিল খেতে শুরু করলাম। পিলের প্রভাবে কি না বলতে পারব না আমার কামভাব খুব বেড়ে গেছিল ,সমানে ছেলের সাথে সহযোগিতা করতে করতাম।
দুজনে সমানে মুখ খিস্তি করতাম চদাচুদির সময়। সবচেয়ে আরাম পেতাম যখন ছেলে কুকুরচোদা করত, আমার গামলার মত পাছাখানা আঁকড়ে ধরে বিরাশি সিক্কার ঠাপ মারত,সেই ঠাপে আমার গুদের দেওয়াল দুরমুশ হতে থাকত। জরায়ুর গভির থেকে রস উথলে উঠত, সেই রস ঝরানোর ঝিম ধরা সুখে আবোলতাবোল খিস্তি করে উঠতাম  মার বোকাচোদা, ফাটা ফাটা মায়ের গুদ, চুদে ফাটিয়ে ফ্যল ছেলেও সমান তালে হ্যাঁ হ্যাঁ ফাটাব, ধর মাগী গুদ কেলিয়ে ধরে থাক,ছেলের ঠাপ খা, চুষে খেয়ে নে ছেলের বীর্য নে; নে; ঢালছি তোর চামকি গুদের ভেতর বলে আমাকে ওর সাথে চেপে ধরত।
প্রথমটা একটা তীব্র স্রোত ধাক্কা মারত আমার জরায়ুমুখে তার সেকেন্ড খানেক পর চার পাচটা বীর্যের ধারা পর পর এসে পরত যোনি দেওয়ালে, তারপর দরদর ধারায় যোনি মুখ থেকে গড়িয়ে নামতে শুরু করত বীর্য ধারা। চোদন শেষে আমার কুঁচকি, তলপেট, উরু সব রসে মাখামাখি হয়ে যেত, একটা ন্যাতান লতার মত পড়ে থাকতাম, কিন্তু সে আর কতক্ষন উঠতি যৌবনের ছেলে আবার মাই গুদ পাছা হাতাতে শুরু করত। আবার সেই এক জিনিসের পুনরাবৃত্তি হত, একটু অন্য ভঙ্গীমায়।
এই ভাবে চলত যতক্ষন না ক্লান্তিতে অবসাদে দুজন দুজনকে জড়িয়ে ধরে ঘুমিয়ে না পড়তাম। দিদির বাড়ির সঙ্গে যোগাযগ বেড়ে গেল, পাল্টাপাল্টি করে আমাদের যাতায়াত শুরু হল।

No comments:

Post a Comment

'