সতর্কীকরণ

আপনার যদি ১৮+ বয়স না হয় তবে দয়াকরে এই সাইট ত্যাগ করুন! এই সাইটে প্রকাশিত গল্প গুলো আমাদেব় লেখা ও ইন্টারনেট থেকে সংগ্রহ করা, শুধু আপনাকে সাময়িক আনন্দ দেয়ার জন্য!

Thursday 9 April 2020

আমার রসাল আম্মু

Writer Credit- Unknown

আমার পরিবারে আমরা তিন জন সদস্য। আমি, আম্মু আর আব্বু। আব্বু মাহফুজুর রহমান, বিজনেস করেন এক্সপোর্ট ইম্পোটের্র। তাছাড়া আমাদের গাড়ির ব্যবসাও আছে। তাই আব্বুকে ৯০% সময়ই বাসার বাইরে থাকতে হয়।

গল্পটা আমার রসাল আম্মুকে নিয়ে। আমার আম্মুর নাম শিরিন পারভিন লাকী, বয়স ৪১বছর, ফর্সা, গোল-গাল, সুন্দরী মহিলা। আম্মুর উচ্চতা ৫ফুট ৩ইঞ্চি আর শরীরের গঠন ৩৮+৩২+৩৮।

বাসায় আম্মু নাইটিই বেশি পড়ে। ব্রা প্যান্টি থাকে। আম্মু হাটলে থলাত থলাত করে তার দুধগুলো লাফাত। মাংসাল পাছা নাচানাচি করত।

আম্মুকে নিয়ে আমার স্বপ্ন শুরু হয় ২০০৮ থেকে। ইন্টারনেট ঘাটতে ঘাটতে “বাড়িতে সুখ” সাইটটা আমাকে অসাধারণ সুখের সন্ধান দেয়।

আম্মুর প্রতি আকৃষ্ট হয়ে যাই। প্রথমে লুকিয়ে রাতে আম্মুর ব্যবহৃত ব্রা আর প্যান্টি এনে উল্টে পাল্টে দেখতাম, শুকতাম, কথা নানা রকম আম্মুকে নিয়ে খারাপ কথা বলতাম আর ধন খেচতাম। এরপর ছবি নিয়ে মাল ফেলা শুরু হয়। পরে সারাক্ষন লক্ষ রাখতাম আম্মুর উপর। আম্মু কি করে কোথায় যায়। দুধ পাছার নাচন দেখে আমার মাথা খারাপ হতে লাগল। আমার বেডলাক যে কখনো আম্মুর গোসল করা দেখতে পারিনি। কিন্তু গভির ঘুমন্ত আম্মুকে নেংটা দেখেছি ঠিকই।

আম্মুর ভোদায় হালকা বাল আছে। ফোলা ভোদা। ঠোট দুটো পিংক ব্ল্যাক। দুধ সাধা। বোটা ব্রাউন। পাছার দাবনা দুইটা বেশ উচু। বাম দিকের পাছাতে একটা তিল আছে।

যাই হোক, আম্মুকে নিয়ে ভাবতে ভাবতে বের করলাম যে আমার এক বন্ধু অনুপও ইনসেস্টে আকৃষ্ট। তাকে আমার কথা বললাম। এরপর শুরু হল আমাদের দৈনিক নোংরা ফোনালাপ এবং দুই জন একে অপরকে কথা বলে গরম করে দিয়ে মাল ফেলতে সাহায্য করতাম যে যার আম্মুর নামে।

এর মধ্যে আম্মু ৩মাসের জন্য ইতালি গেল। এবং আমি মাকে চোদার দারুন এক সুযোগ পেয়ে গেলাম। একদিন ইন্টারনেটের এক বন্ধু আমাকে ativan নামে এক পিলের কথা তখন জানায়। কোন reaction নাই। খাওয়ার এক ঘন্টা পর গভীর ঘুম আসে। কিন্তু কথাটা অনুপকে জানাই নি। অনেক কাহিনী করে ২০টা পিল কিনতে পারলাম। ৫০কেজি মানুষের জন্য ৫টাই যথেষ্ট। আম্মুর বয়স ৫৩ তাই চিন্তা করছিলাম যে ৬টা দিব। কিন্তু ভয়ে হাত পার কাপা কাপি শুরু হয়ে গেল। ভয় পাচ্ছিলাম যে যদি ঘুম ভেঙ্গে যায়। কিংবা যদি জ্ঞান না ফেরে তাহলে কি হবে।

রাতে আম্মু লাল একটা হাতকাটা নাইটি পরে খেতে বসল। আমি খেতে খেতে বললাম যে, ডিম ভাজি খেতে ইচ্ছে করছে। আম্মু বলল, দাড়া আমি করে আনছি বলে আম্মু যেই চলে গেল সে সুযোগে আমি গুড়ো ঔষধ আম্মুর প্লেটের খাবারের সাথে মেখে দিলাম।

প্রচন্ড হার্টবিট হচ্ছিল। আম্মু ডিম নিয়ে ফিরলো। গল্প করতে করতে খেলাম। দেখলাম যে আম্মুর দুধের খাজ দেখা যাচ্ছে। আমার ধন খাড়া হয়ে গেল। কিন্তু আম্মুর কোন রিএকশন ছিল না। আম্মু নরমালি খেল। টেবিল ওয়াশ করে বলল যে, আমার খুব ঘুম পাচ্ছে রে আমি ঘুমাতে গেলাম তুই দেরি করিস না, ঘুমিয়ে পড় গিয়ে। আম্মু আম্মুর রুমে যেতে লাগলে দেখলাম যে আম্মুর পায়ের কদম উল্টা পাল্টাভাবে পরছে।

বুঝলাম কাজ হচ্ছে। আম্মু যাওয়ার ৩০মিনিট পর উঠে আম্মুর রুমে গেলাম দেখি আম্মু গভীর ঘুমে। কয়েকবার ডাকাডাকি করলাম হাত ধরে নাড়ালাম। কোন হুস নেই। কিন্তু পালস নরমাল। কসে একটা চড় মারলাম আম্মুর গালে তাও দেখি কোন হুস নাই। তাড়াতাড়ি নেংটা হয়ে গেলাম। গল্পে পড়েছিলাম ভিডিওর কথা, তাই ক্যামেরা চালু করে দিলাম।

আম্মুর ম্যাক্সিটা খুলে দেখি প্যান্টি নাই। ভোদাটা ফুলে আছে। ব্রাটা খুলে দিতেই আম্মুর দুধ দুইটা লাফিয়ে উঠল মাগির। আমি খানকি আম্মুকে জড়িয়ে ধরে তার ঠোট চুষতে লাগলাম। জিহ্বার রস খেলাম। এরপর শরীর চাটলাম। আম্মুর মুখে আমার ধন ঘসলাম।

আম্মুকে জড়িয়ে ধরে দুধ দুটো ময়দা ডলা করলাম, দুই দুধের মাঝে ধন রেখে দুধ চুদতে গিয়ে প্রথমবার মাল পরে গেল। এরপর মাগির বিশাল দুধগুলো চুষে চুষে ধন খারা করে নিলাম। ভোদায় হাত দিয়ে দেখি ভোদা ভিজে গেছে। বুঝলাম আমার লাকী মালের ঘুমের মধ্যেও সেক্স উঠে গেছে। ভোদার মুখে জিহ্ব দিয়ে অনেকক্ষন চাটলাম।

এরপর কনডম পরে আম্মুর গুদে ধনটা সেট করে মারলাম জোড়ে এক ধাক্কা। পুরো ধনটা পড় পড় করে আমার সেক্সি আম্মুর রসালো গুদে ঢুকে গেল। আমি বলে উঠলাম, আমার জান আমার লাকী তুই আমার আম্মু না, আমার বউ, তোকে আমি নিজের মাগি বানালাম, তুই এত হট কেনরে মাগি মা আমার?

আমার লক্ষি আম্মু রাগ করে না। তোমাকে অনেক ভালোবাসি। দেখ কত ভালোবেসে তোমাকে চুদছি আহহহহহহহহহহহহহহহহ আহহহহহহহহহহহহহ উহহহহহহহহহহহহহ উহহহহহহহহহ বলে দুধ চুষতে চুষতে মাল ফেললাম। এর পর আম্মুর ডবকা পাছা টিপেছি কিছুক্ষন কিন্তু পোদ চুদিনি কারন পুটকিটা কুমারী ধরা খেয়ে যেতাম। এভাবেই আমার রসাল আম্মুর দেহ ভোগ করেছি।

No comments:

Post a Comment

'