সতর্কীকরণ

আপনার যদি ১৮+ বয়স না হয় তবে দয়াকরে এই সাইট ত্যাগ করুন! এই সাইটে প্রকাশিত গল্প গুলো আমাদেব় লেখা ও ইন্টারনেট থেকে সংগ্রহ করা, শুধু আপনাকে সাময়িক আনন্দ দেয়ার জন্য!

Thursday 9 April 2020

আম্মুকে চোদা শুরু করলাম যেভাবে

আমি রাজু‚ আমি আর আম্মু ঢাকা মিরপুর একটা ফ্লাটে থাকি৷ আব্বু বিদেশ থাকেন৷ আমি এবার H.S.C 1st year এ পরছি৷ আমার বয়স ** বছর৷ আমার মার নাম সীমা‚ বয়স ৩৮ বছর‚ মামনি লম্বায় ৫'–৫"‚ ফরসা‚ স্লীম‚ দুধে-আলতা গায়ের রং৷বুকের দুধ দুইটা ৪২" সাইজের৷ ভরাট পাছা৷


মামনি সব সময় নাভীর অনেক নিচে শাড়ী পরেন৷ এ জন্য মামনির ফরসা সুন্দর নাভীযুক্ত পেট সব সময় বেরিয়ে থাকে৷ মামনি সব সময় পাতলা ব্লাউজ ও পাতলা শাড়ী পরেন৷ মামনি যে কালার এর ব্লাউজ পরে তার বিপরীত কালার এর ব্রা পরে৷ যেমন তিনি যদি পাতলা সাদা ব্লাউজ পরেন তবে ব্রা পরবেন কালো রং এর৷ আবার যদি কালো রং এর ব্লাউজ পরেন‚ তবে ব্রা পরবেন সাদা রং এর৷

আমরা যে এলাকাতে থাকি‚ সে এলাকার প্রায় সব পুরুষ মামনির দিকে কামুক ও লোভনীয় দৃষ্টিতে তাকিয়ে থাকে৷মামনির চলার সময় পাছার দুলুনি ও দুধের ঝাকুনি সবাইকে পাগল করে দেয়৷ এমনকি আমাকেও৷ আমি যখন থেকে বুঝতে শিখেছি তখন থেকেই মামনি হলো আমার কামনার একমাত্র নারী৷ মামনিকে আমি যখনই দেখি তখনই আমার ৮" ধনটা লাফিয়ে ওঠে৷ মামনির রূপ‚ ফরসা নাভীযুক্ত পেট‚ ব্লাউজের ভিতর ব্রাযুক্ত বড় বড় দুধ দেখলে আমার মাথা ঠিক থাকেনা৷ আমি লুকিয়ে লুকিয়ে বাথরুমের ফুটো দিয়ে মামনির গোসল করা‚ শাড়ী‚ সায়া‚ ব্লাউজ বদলানো দেখি আর নিজের ঘরে এসে ধন খে্ঁচে মাল বের করি৷

মামনিকে আমার খুব চুদতে ইচ্ছা করে‚ কিন্তু সাহস পাই না৷ তবে হাল ছারিনি‚ শুধু মনে করেছি একদিন না একদিন মামনিকে চুদবোই৷ আর সুযোগও পেয়ে গেলাম আমার জন্মদিনের দিন৷ জন্মদিনের দিন মামনি রাত ৯টার দিকে ছোটখাটো একটা অনুষ্ঠানের আয়োজন করলো৷ কিন্তু বিকেল বেলা মামনি আমাকে নিয়ে মারকেট করতে বের হলেন৷ মামনি আমার জন্ন সুন্দর সুন্দর জামা-কাপড় ও একটা গিফট দিলেন রাত ১০টার দিকে অনুষ্ঠান শেষ হওয়ার পর সবাই চলে গেল৷ মামনি আমাকে বলল তুমি তোমার ঘরে যাও৷ আমি শাড়ীটা পাল্টে আসছি৷

এই বলে মামনি তার রুমে চলে গেল৷ আমিও মামনির পিচু পিচু এসে চুপ করে দরজার কাছে দারালাম৷ দেখি মামনি তার শাড়ীটা খুলে ফেলে দিয়েছে৷ মামনি এখন শুধু গোলাপী রংএর ব্লাউজ আর লাল রংএর সায়া পরে আছে৷

উফ এই অবস্থায় মামনিকে দেখে আমি আর ঠিক থাকতে পারলামনা৷ আমার ধন বাবাজি ফুলে ফেফে উঠতে লাগলো৷ মনে মনে চিন্তা করলাম আজ যেভাবেই হোক মামনিকে চুদতেই হবে‚ পরে যা হবার হবে৷ প্রয়োজনে মামনিকে ধষন করবো৷ ভাবতে ভাবতে মাথায় একটা বুদ্ধি এলো৷ আমি দুরে গিয়ে আমার রুমের সামনে ধপাস করে পরে যাওয়ার ভান করলাম ও জোরে চিৎকার করে উঠলাম মা’গো বলে৷

মামনি ঐ অবস্থাতেই শুধুমাত্র ব্লাউজ ও সায়া পরে দৌরে এলো৷ এসে বলল কি হয়েছে৷ আমি বললাম পা পিচলে পরে গেছি৷ এই বলে বেথা পাবার ভান করে কাঁদতে থাকি৷ মামনি বলল কেঁদোনা বাবা এখনই ঠিক হয়ে যাবে৷ এই বলে মামনি আমাকে পাজা করে কোলে তুলে নিলো৷ মামনির বিশাল বিশাল দুধ দুইটা আমার বুকের সাথে লেপ্টে গেলো৷ আমি মামনির গলা জড়িয়ে ধরলাম৷ এতে মামনির গরম দুধগুলো আরো বেশি আমার বুকে লেপ্টে গেলো৷

মামনি আমাকে আমার রুমে নিয়ে গিয়ে শুইয়ে দিলো এবং বলল কোথায় বেথা পেয়েছো৷ আমি বললাম বুকে ও পায়ে বেথা পেয়েছি মামনি অলিভ অয়েল দিয়ে প্রথমে আমার পা মালিশ করলো৷ এবার মামনি নিচু হয়ে আমার বুকে মালিশ করতে লাগলো৷ ঝুকে মালিশ করার কারনে মামনির ব্লাউজের উপরের ফাঁক দিয়ে তার সুবিশাল সাদা ধবধবে দুধ দুইটার প্রায় সবটুকুই দেখা যাচ্ছিলো৷ এই অবস্থায় আমার মাথা ঘুরছিলো আমি কি করবো কি বুঝতে পারছিলামনা৷

হঠাৎ আমি মামনিকে আমার বুকে চেপে জড়িয়ে ধরলাম৷মামনি হঠাৎ বুঝতে পারেনি৷ পরে যখন বুঝলো তখন সরানোর অনেক চেষ্টা করতে লাগলো কিন্তু পারলোনা৷ আমি মামনিকে শক্ত করে জড়িয়ে ধরে মামনির ঠোঁট‚ মুখগুলাই চুমু খেতে লাগলাম৷ এরপর আমি মামনিকে নিচে ফেলে তার গায়ের উপর উঠে বসলাম এবং মামনির ঠোঁট‚ মুখ‚ কপাল‚ গলায়‚ দুধের উপরের বেরিয়ে থাকা জায়গায় চুমু খেতে লাগলাম এবং ব্লাউজের উপর দিয়েই মামনির বড় বড় দুধ দুইটা টিপতে লাগলাম৷

মামনি নিজেকে ছারানোর অনেক চেষ্টা করলো এবং বলল কি করছিস বাবা আমাকে ছেড়ে দে আমি যে তোর মা এটা পাপ বাবা আমাকে ছেড়ে দে৷ আমি বললাম বাধা দিওনা মামনি‚ তুমি আমার কামনার একমাত্র নারী‚ আমিতোমাকে সম্পূণ ভোগ করতে চাই৷ মামনি আরো কিছু বলতে যাচ্ছিলো কিন্তু পারলোনা কারন আমি আমার দুই ঠোঁট দিয়ে মামনির ঠোঁট চেপে ধরেছি৷ আমি মামনির রসালো ঠোঁট দুইটা পাগলের মতো চুষতে লাগলাম এবং ব্লাউজের উপর দিয়ে দুধ দুইটা টিপতে লাগলাম৷

কিছুক্ষন পর বুঝতে পারলাম মামনি আর বাধা দিচ্ছেনা‚ বরং মামনি আমাকে জড়িয়ে ধরেছে৷ আমি এবার মামনির ঠোঁট ছেড়ে তার ব্লাউজের বোতামগুলো খুলতে লাগলাম৷ ব্লাউজ খোলার পর আমি মামনি ব্রাটাও খুলে দিলাম৷ উফ এখন মামনির ফরসা ধব ধবে দুধ দুইটা আমার সামনে উন্মুক্ত আমি মামনির দুধ দুইটা জোরে জোরে টিপতে থাকলাম আর চুষতে লাগলাম৷

মামনি কোন বাধা দিচ্ছেনা এবং কোন কথাও বলছেনা৷ আমি আরো দ্বিগুন উৎসাহে মামনির দুধ টিপতে লাগলাম৷ এবার আমি মামনির ঠোঁট‚ দুধ‚ পেট এ চুমু দিতে লাগলাম, ফরসা গভীর নাভীযুক্ত পেটটা চাটতে থাকলাম৷ মামনির সায়া অলরেডি তার হাঁটুর উপর উঠে গেছে৷ আমি মামনির সায়াটা খুলে ফেললাম৷

আমার গর্ভধারিনী মামনি এখন আমার সামনে সম্পূর্ন উলঙ্গ৷ আমি এবার মামনির পা থেকে চুমু দিতে শুরু করলাম‚ চুমু দিতে দিতে মামনির ভোধার কাছে এসে থামলাম৷

উফ কি সুন্দর মামনির ভোধাটা‚ হালকা ছোট ছোট বালে ঢাকা ভোধাটা৷ আমি মামনির ভোধার সৌন্দয দেখতে লাগলাম এবং ভাবতে লাগলাম আমি এই ভোধা দিয়েই ১৭ বছর পূবে পৃথীবিতে এসেছি আর এই ভোধার ভিতর আমার ধন ঢুকিয়ে মামনিকে এখন আমি চুদবো৷ ওহ ভাবতেই কেমন শিহরন লাগে৷

এবার আমি মামনির ভোধায় মুখ দিলাম‚ ভোধায় চুমু খেতে লাগলাম এবং ভোধার মধে জীভ ঢুকিয়ে দিয়ে ভোধা চুষতে লাগলাম৷ মামনি কেঁপে উঠলো এবং আমার মাথাটা ভোধার সাথে চেপে ধরে রাখলো৷ মামনির ভোধা রসে ভিজে গেছে৷ আমি আমার একটা আঙ্গুল মামনির ভোধার মধে ঢুকিয়ে দিয়ে ভোধা খেঁচতে লাগলাম৷

মামনি আরামে আহ..আহ..আহ.. করতে লাগলো‚ আমি আবারো মামনির ভোধা চুষতে লাগলাম‚ অনেকক্ষন চোষার পর মামনি একটা ঝাকুনি দিয়ে আমার মুখেই তার ভোধার রস খসাল৷ এবার আমি আমার ধনটাকে মামনির মুখের সামনে ধরলাম‚ মামনি আমার ধন চুষতে লাগলো‚ ওহ সেকি আরাম৷

অনেকক্ষন ধন চোষার পর মামনি বলল কিরে শুধু চাটাচাটি করবি‚ না কি তোর ধনটা আমার ভোধায় ঢুকিয়ে চুদবি‚ আমি যে আর থাকতে পারছিনা৷ আমি বললাম হাঁ মামনি আমি তোমাকে চুদবো‚ চুদতে চুদতে তোমায় আমি স্বগে পাঠিয়ে দেব৷ এই বলে আমার ধনটা মামনির ভোধায় ঠেকিয়ে দিলাম জোড়ে এক ঠাপ আর ঠাপের জোড়ে আমার সম্পূন ধনটা মামনির ভোধার মধে ঢুকে গেল৷ তারপর শুরু করলাম রামচোদন৷

সেইদিন মামনিকে আচ্ছা করে চুদে আমার ও মামনির চোদনজ্বালা মিটালাম৷ এরপর থেকে রোজই চলতো আমাদের মা–ছেলের চোদাচুদি৷

No comments:

Post a Comment

'