সতর্কীকরণ

আপনার যদি ১৮+ বয়স না হয় তবে দয়াকরে এই সাইট ত্যাগ করুন! এই সাইটে প্রকাশিত গল্প গুলো আমাদেব় লেখা ও ইন্টারনেট থেকে সংগ্রহ করা, শুধু আপনাকে সাময়িক আনন্দ দেয়ার জন্য!

Monday 6 April 2020

আজ আম্মুকে চুদতে হবে

আমার নাম হিমেশ, বয়স ২৬। আম্মুর নাম মমতা, বয়স ৪৮। সে দেখতে অনেক সুন্দর আর সেক্সি। আমি আম্মুকে চুদছি। প্রিয় পাঠকবৃন্দ আমি এবার আম্মুকে চোদার ঘটনাটা বলবো।


আমার আম্মু মমতা দেখতে ফর্সা, উচ্চতা ৫-২” মতো। দুধের সাইজ ৩৮ এর কম হবে না, পাছাটাও দারুন অনেক বড়। কম করে হলেও ৪০ সাইজের হবে। তিনি একজন গৃহিনি। আমার আর কোন ভাই বোন নেই। বাবা সরকারী চাকুরি করেন। আম্মু সব সময় শাড়ি পড়ে থাকেন। এমনিতে খুব ধার্মিক। আম্মুকে একবার নেংটা দেখেছিলাম তখন আমি ক্লাস এইটে পড়ি। সে শাড়ি পাল্টাচ্ছিল। তার শেভড ভোদা দেখেছিলাম কিন্তু তখন আম্মুকে চোদা নিয়ে ভাবিনি। আম্মুকে নিয়ে আমার প্রথম সেক্স ভাবনা শুরু হয় যখন আমি ভার্সিটিতে পড়ি।

আমি অনেকগুলো পর্ণো সাইট ভিজিট করতাম কিন্তু ইনসেস্ট তেমন একটা না। একদিন রাতে আমার স্বপ্নদোষ হয়। পরেরদিন সকালে কি যেন একটা কাজে আম্মুর রুমে গেলাম। দেখি আব্বু বসে টিভি দেখছে কিন্তু হঠাৎ আমার চোখ পরলো আম্মুর দিকে। দেখি সে কোন ব্লাউজ পড়ে নাই। গরমের দিন ছিল তাই হয়তো ব্লাউজ পড়ে নি আর শাড়ি দিয়ে দুধ দুইটা ঢেকে রেখেছিল। কিন্তু আমি তার সেক্সি বগল দেখলাম। কালো বগল কিন্তু পরিস্কার। আম্মুর রুম থেকে বের হওয়ার পর থেকে আমার বাড়া খাড়া। এইভাবে আম্মুকে নিয়ে আমার সেক্স ভাবনা শুরু। মাঝে মাঝে আম্মুকে ভেবে বাড়া খেচে মাল ফেলতাম কিন্তু আম্মুকে চোদার চিন্তা করিনি।

অনেকদিন পরের ঘটনা, আমি আমার ফাইনাল পরিক্ষা দিয়ে বাসায় বসে আছি। সারাদিন বাসায় বসে টিভি দেখতাম। টিভি ছিল আমাদের ড্রয়িং রুমে। আম্মুর বাথরুম ছিল ড্রয়িং রুমের সাথে। আম্মু দুপুর বেলা বাড়ির কাজ সেরে গোসল করতো। ও আচ্ছা আমাদের একটা কাজের মেয়ে ছিল। মেয়েটার বয়স বেশি না ১৪/১৫ হবে দেখতে বেশ ভালো আর শারীরিক গঠনও সুন্দর। তো বাসায় আমি, আম্মু আর কাজের মেয়ে। আব্বু অফিসে থাকতো দিনের বেশিরভাগ সময়। কিন্তু যখনই আম্মু গোসল করতে যেতো কি যেন কি কারনে গোসলের সময় আম্মু বাথরুমের দরজা খোলা রাখতো।

আমি ড্রয়িং রুমের পর্দার ফাঁক দিয়ে লুকিয়ে আম্মুর গোসল দেখতাম। আম্মু প্রথমে শাড়ি খুলে ফেলতো, এরপর শুধু ব্লাউজ আর পেটিকোট পড়ে কাপড় কাঁচতো কাজের বুয়াকে নিয়ে। আর আমি এদিকে টিভি ছেড়ে পর্দার ফাঁক দিয়ে আম্মুকে দেখতাম। কাপড় কাঁচার সময় তার বিশাল দুধ দুইটা ঝুলে পরতো আর শরীরের অনেক গোপন অংগ দেখা যেত। কাপড় কাঁচা শেষ হলে বাথরুমের দরজা বন্ধ করে ব্লাউজ খুলে পেটিকোট বুকের উপর তুলে দিতো। এরপর আবার দরজা খুলে গোসল করতো। আর আমি তার ভরাট যৌবন উপভোগ করতাম লুকিয়ে লুকিয়ে।

এভাবে প্রায় প্রতিদিন আম্মুকে দেখে উত্তেজিত হতাম। এক সময় মাথায় আম্মুকে চোদার ভুত চেপে বসলো কিন্তু সুযোগ পাচ্ছিলাম না। আব্বুর হঠাৎ ট্রান্সফার হলো অন্য জেলাতে। আব্বু চলে যায় সেখানে আর প্রতি সপ্তাহের ছুটিতে বাড়িতে আসতো। বাসায় আমি, আম্মু আর কাজের বুয়া থাকতাম। একদিন কাজের বুয়া এক সপ্তাহের ছুটি নিয়ে তার গ্রামের বাড়িতে গেল। আমি এইবার একটা সুযোগ নেয়ার চিন্তা করলাম। আপনাদেরতো বলাই হয়নি যে আম্মু কখনো বাসায় ব্রা প্যান্টি পরতো না। নাভির নিচে শাড়ি পরতো না কখনো। অনেক ভদ্র আবার চালু মহিলা। তো কাজের বুয়া যেদিন তার গ্রামের বাড়ি গেল সেদিন কিছু করার সাহস হলো না আমার।

আমার আবার আম্মুর সাথে সম্পর্কটা অতটা খোলামেলা না। সে তার রুমে আর আমি আমার রুমে ঘুমাতাম। পরের দিন মাথায় চিন্তা এলো যে করেই হোক আম্মুকে চুদতে হবে।

ঐদিন আম্মু একটা হলুদ শাড়ি পড়েছিল সাথে সাদা ব্লাউজ। সারাদিন আম্মুর সাথে তেমন কোন কথা হয়নি। কাজের মেয়ে না থাকা অবস্থায় আম্মু বাথরুমের দরজা বন্ধ করেই গোসল করতো। রাতে খাওয়া দাওয়া করে আমি ড্রয়িং রুমে টিভি দেখতে বসলাম। টিভিতে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রোগ্রাম দেখছিলাম আমি আর আম্মু মিলে। ঐখানে আম্মু মেয়েদের স্লেভলেস পোশাক দেখে বলল- ছিঃ ছিঃ এই সব কি? আমি চ্যানেল পাল্টে দিলাম আর মনে মনে প্লান করছিলাম আজকে কিছু একটা করতে হবে সেক্সি মা মমতাকে নিয়ে।

রাত যখন ১১টা, আম্মু তার রুমে ঘুমাতে গেল। আমি টিভি দেখছিলাম। একটু পরে আমিও আমার রুমে চলে এলাম। রাত প্রায় তখন ১টা। আমি আস্তে করে বিছানা ছেড়ে উঠে আম্মুর রুমের দরজার কাছে গেলাম। উকি দিয়ে দেখলাম আম্মু গভির ঘুমে। আস্তে করে দরজা খুলে আম্মুর বিছানার পাশে গেলাম। মশারিটা আস্তে করে তুলে দেখলাম আম্মু বাম পাশে কাত হয়ে ঘুমিয়ে আছে। আম্মুর পাশে বসলাম। ডিম লাইট জ্বালানো ছিল। আম্মুর বুকের উপর থেকে কাপড়টা সরে ছিল। আমি উপুর হয়ে তার ধবধবে সাদা দেহ দেখলাম। আম্মুর কাপড়ে নাক দিয়ে তার গন্ধ নিলাম। অন্যরকম একটা সেক্সি গন্ধ।

হঠাৎ কি যেন হলো আমার, আমি আম্মুর গালে কিস করলাম। দেখি আম্মু ঘুম থেকে জেগে উঠলো। আমাকে দেখে অবাক হয়ে গেল। কিছুটা নারভাস হয়ে বলল- কি রে তুই এখানে কি করছিস? উঠে বসে কাপড় ঠিক করলো্ এদিকে আমিতো চরম উত্তেজিত। আমার পরনে শুধু লুঙ্গি ছিল। আম্মু আবার আমাকে জিজ্ঞেস করল- কি ব্যাপার তুই এখানে কেন? আমি কিছু না বলে আম্মুকে জড়িয়ে ধরে কিস করতে থাকলাম। এইদিকে আম্মু চিৎকারও করতে পারছিলনা। শুধু বলল- তুই কি পাগল হয়ে গেলি। আমি যে তোর আম্মু। ছাড় আমাকে প্লিজ।

আমি এইদিকে আম্মুর বুকে গলায় আর ঠোঁটে কিস করতে লাগলাম পাগরের মতো। আম্মু অনেক কষ্টে আমার কাচ থেকে নিজেকে ছাড়িয়ে নিল। এদিকে কখন আমার লুঙ্গি খুলে গেছে জানি না। আম্মু উঠে দৌড়ে অন্য রুমে যেতে চেষ্টা করলো। আমি তার শাড়ির আঁচল ধরে টান দিলাম। সে অনেক চেষ্টা করলো কিন্তু আমি আম্মুর শরীর থেকে শাড়িটা খুলে ফেললাম।

এখন আমি সম্পূর্ণ নেংটা আর আম্মু শুধু ব্লাউজ আর পেটিকোট পড়া। আম্মুকে অনেক সুন্দর লাগছিল। এবার আমি আম্মুকে পেছন থেকে জড়িয়ে ধরলাম আর আম্মুর পিঠে চুমু দিতে লাগলাম। আম্মু বলল- লক্ষি ছেলে আমার, প্লিজ আমাকে ছেড়ে দে, মায়ের সাথে এমন করতে নেই। এইসব পাপ। কে শুনে কার কথা আমি আম্মুকে জোড় করে ধরে বিছানায় শুইয়ে দিলাম আর বুজের উপর উঠে বসলাম। আম্মুর পেটে চুমু দিতে লাগলাম আর দুধ দুইটা দুই হাতে কচলাতে লাগলাম। এদিকে খেয়াল করলাম আম্মুর পেটিকোটটার ভোদার অংশে কিছুটা ভিজে গেছে। আমি এবার আম্মুর ব্লাউজটা খুলতে চাইলাম কিন্তু অনেক কষ্টে দুইটা বোতাম খুললাম। এতে আম্মুর দুধের ব্রাউন নিপল দেখতে পেলাম।

এরপর দুধে কিস করতে লাগলাম আর চাটলাম। অনেক মজা। অনেক জোড়াজুড়ি করে শেষ পর্যন্ত আম্মুর শরীর থেকে ব্লাউজটা খুলতে সক্ষম হলাম। আম্মুর ভরাট দুধ দুইটা ছাড়া পেয়ে লাফিয়ে আমার চোখের সামনে উম্মুক্ত হলো। আম্মুর চোখে পানি দেখতে পেলাম কিন্তু সে এখন আর কিছু করছে না। এখন আম্মু শুধু পেটিকোট পরে আছে আমার সামনে। আম্মুর গভির নাভিতে চুমু দিলাম। উমমমমম উমমমমম করে চাটলাম আহহহহ কি সুখ।

এরপর আম্মুর হাত তুলে তার বগল চাটতে লাগলাম। আমার অনেক দিনের ইচ্ছে তার বগল খাবো। এই বগলই প্রথম আম্মুর প্রতি আমার সেক্স চিন্তা জাগায়। বগলে ছোট ছোট চুল ছিল। ইচ্ছেমতো চাটলাম।আহহহহহ আম্মুকে চোদার আগেই আমার মাল আউট হবে হবে মনে হচ্ছে। আমি দেরি না করে আম্মুর পেটিকোটটা খুলে ফেললাম।

আম্মু এখন তার গর্ভজাত সন্তানের সামনে সম্পূর্ণ উলঙ্গ। আম্মুর শরীর যেমন সুন্দর আর সেক্সি তেমনি আম্মুর ভোদাটাও অনেক সুন্দর আর সেক্সি। ফোলা। ভোদায় কোন বাল না থাকায় আম্মুকে আরো সেক্সি লাগছে। আমি আম্মুর ভোদায় কিস করলাম আর ভোদা চুষে খেতে লাগলাম। দেখি ভোদা রসে ভিজে গেছে। আম্মু বলল- প্লিজ আর কিছু করিস না।

মাগির মনে চোদা খাওয়ার ইচ্ছে থাকলেও নিজেকে নিয়ন্ত্রন করতে চাইছে। আমি কিছু না বলে জোড় করে তার দুই পা ফাক করে আমার বাড়াটা ভোদার মুখে রেখে হালকা চাপ দিতেই রসে ভিজে পিচলে হয়ে থাকার কারনে অনায়ানে আম্মুর ভোদায় ঢুকে গেল। আহহহহ কি আরাম এই প্রথম আমি কাউকে চুদছি। আর সে অন্য কেউ না আমার গর্ভধারীনি মা।

জীবনে প্রথম সেক্স তাও আবার নিজের মায়ের সাথে। ভাবতেই শরীর গরম হয়ে উঠলে। আমি আমার মতো করে আম্মুকে চুদতে শুরু করলাম দেখি আম্মু প্রতিটি ঠাপের চোটে ছটফট করছে। এরপর কয়েকটা রাম ঠাপ দিয়ে আম্মুর ভোদার ভিতর মাল ঢেলে দিলাম আর নিস্তেজ হয়ে আম্মুর বুকের উপর শুয়ে পরলাম।

এরপর থেকে অবশ্য আর কোন সমস্যাই হয়নি। যখনই ইচ্ছে হতো আর সুযোগ পেতাম আম্মুকে চুদতাম। আম্মুও এরপর থেকে কখনো আমায় নিষেধ করেনি বরং সব সময় সহযোগিতা করতো এমন কি বাসার কাজের মেয়েকে চুদতেও আম্মু আমাকে সহযোগিতা করেছে।

No comments:

Post a Comment

'