সতর্কীকরণ

আপনার যদি ১৮+ বয়স না হয় তবে দয়াকরে এই সাইট ত্যাগ করুন! এই সাইটে প্রকাশিত গল্প গুলো আমাদেব় লেখা ও ইন্টারনেট থেকে সংগ্রহ করা, শুধু আপনাকে সাময়িক আনন্দ দেয়ার জন্য!

Monday 6 April 2020

আমার ভাইয়া আর খাংকি আম্মু

Writer Credit- Unknown

লুনা খুব উত্তেজনা নিয়ে অপেক্ষা করছে। রাত বাজে প্রায় ১২ টা। রাতের এই সময়টা ওর খুব ভাল কাটে।দারুন এঞ্জয় করে ও। প্রথমে বাবা মার চুদাচুদি দেখে। এরপর নিজের ঘরে গিয়ে আঙ্গুলি করে জল খসায়। কিন্তু লুনা আগে এরকম ছিল না। খুব ভদ্র আর মিষ্টি স্বভাবের মেয়ে ও। সবাই খুব পছন্দ করে ওকে। পড়াশুনায় ভাল বলে খুব আদরও করে। আসলে লুনার এই নোংরামিটা শুরু হয় ওর ভাই দিলিপের ঘরে একটি চটী বই পাওয়ার পর থেকে। একদিন সকালে ভাই এর ঘর পরিষ্কার করতে গিয়ে বিছানার তলায় পায় ও বইটা। দিলিপ মনে হয় পড়ে লুকিয়ে রাখতে ভুলে গেছিল।


ঐ বইটা তে নরনারির দেহমিলনের কথা খুব অশ্লিল ভাবে লিখা ছিল।তারমধ্য একটা গল্পে একটা মেয়ে প্রতিদিন বাবা মার চুদাচুদি দেখত।আর ভোদায় আঙ্গুল দিয়ে সুখ করত।বেপারটা লূণার মাথায় ঢুকে যায়।ও বাবা মার সেক্স দেখার প্লান তৈরী করে।ওর মা যেমন সেক্সী বাবাও তেমনি হ্যন্ডসাম।তাই চুদাচুদিটা ভালই জমে ও ধারনা করল।প্লান মতাবেক ও ঐ দিন রাতেই বাবা মার ঘরের যে দরজাটা আছে ওটার কী হোল দিয়ে উকি মারে।

যেমনটা ও আশা করেছিল তার চাইতেও বেশি পুরন হল।ওর বাবা মা আসলেই বিছানায় খুব active সেক্স করেন।দুইজনেই সমান তালে তাল মিলিয়ে চুদান।এরপর থেকে এটা লুনার একটা নেশা হয়ে দাড়ায়।প্রায় প্রতিদিনি বাবা মার চুদাচুদি দেখে খচরামি করে ভোদায় আঙ্গুল দেয়।তবে ও এই উত্তেজনার কারনে এটা খেয়াল করেনি যে ওর ভাই ওরি কারনে একি ধরনের মজা থেকে বঞ্ছিত হচ্ছে।


আসুন লুনার বাবা মা সম্পকে আগে কিছু জানি।লুনার মা আরতি একজন সমাজ সেবিকা।তার বাবা মানে লুনার নানার অনেক টাকা ছিল।আর তিনি মারা যাবার পর তার একমাত্র সন্তান আরতি সব কিছুর মালিক হয়ে যান।বিপুল টাকা পান ওখান থেকে।আর তা দিয়েই সমাজ সেবা শুরু করেন।দারুন সেক্সী মহিলা আরতি।তার কামুকি দেহ দেখেই অনেক বড়ো বড়ো ব্যবসায়িরা মজে গিয়ে তার ক্লাব এ টাকা দেন।তার বিশাল পাছাটা আর বড়ো বড়ো দুধ সবার কাছে কামনার বস্তু। সব সময় সেক্সি সেক্সি ড্রেস পড়েন।হাতা কাটা ব্লাউস আর নাভির ৪ আঙ্গুল নিচে শাড়ি পড়েন।ইচ্ছা করে লোকদের দেখানোর জন্য পড়নের প্যান্টিটা পেটিকোট থেকে একটু বের করে রাখেন। ব্লাউসের নেকটা অনেক বড়ো। দুধের প্রায় সবটাই দেখা যায়।

আরতির দুধের গভীর খাঁজ যারা দেখেছে ওখানে একটা ডুব মারার ইচ্ছা তাদের হয়নি এটা বলতে পারবে না।পাছার দাবনা দুটো হাটলে লদলদ করে।ইচ্ছা করে জাপটে ধরে হাতে নিয়ে কতক্ষন ইচ্ছা মত দলাই মালাই করতে।মসৃণ কামানো বগলটা তে মুখ দেবার জন্য যে কেউ তার সব হারাতেও রাজী। লুনার বাবা মিঃ দিপক একটা প্রাইভেট ব্যঙ্ক এ চাকুরি করেন।সুপুরুষ মিষ্টি স্বভাবের মানুষটি যে কারও নজর কারতে সক্ষম। ৫ ফূট ১০ ইঞ্চি লম্বা। কামুক পুরুষদের মত মোটা ঠোট।দেখলেই বুঝা যায় মাগি চুদায় জুড়ি নেই।

বর্তমানে ফিরে আসি। লুনা ধির পায়ে বাবা মার ঘরের দিকে রওনা হল।দিলিপের ঘর থেকে কোনো আওয়াজ় আসছেনা, বাতিও বন্ধ।তারমানে ঘুমিয়ে পরেছে।বাবা মার ঘরের কাছে এসে কী হোল দিয়ে ভিতরে তাকাল।দেখল খেলা এখনও শুরু হয়নি।বাবা একটা বিদেশি ম্যগাজিন পরছেন।আর মা আয়নার সামনে দাঁড়িয়ে তার ঢেউ খেলানো কোমর ছাড়ানো চুল চিরুনি দিয়ে আচরাচ্ছেন।

দারুন লাগছিল দেখতে আরতিকে পিছন থেকে।গায়ে একটা সাদা পাতলা নাইট ড্রেস।খুব স্বচ্ছ।ভিতরের সব কিছুই দেখা যাচ্ছে।নিচের ঝুলটা হাটু তে এসে ঠেকেছে।ড্রেস টা দারুন আটো।আরতির গায়ে একদম টাইট।তাই আরতির পাছাটা পিছন থেকে খুব উচা আর সেক্সি দেখাচ্ছে।জামাটা টাইট হবার কারনে পিছন থেকে পাছার খাঁজটা স্পষ্ট।দিপক মাঝে মাঝে তার সেক্সি বউএর দিকে তাকাচ্ছেন আর ধুতির তলা দিয়ে হাত নিয়ে লাউড়াটা রগরে রগরে দিচ্ছেন।তার চোখে মুখে কেমন একটা কামুক তৃষ্ণা।আরতি আয়নার রিফ্লেকশনে সবই দেখতে পাচ্ছেন।তার ঠোটেও একটা হাল্কা মিষ্টি কামুক হাসি।একটু পর-ই স্বামি তাকে বিছানায় ফেলে চরম সুখ দিবেন। ভাবতেই ভোদায় পানি চলে আসছে.

এক সময় আরতির চুল আচড়ানো শেষ হল।ঘরের বাতি টা নিভিয়ে দিলেন।দিপক তাড়াতাড়ি টেবিল লাম্প্টা জ্বালিয়ে দিলেন।বউএর সেক্সি দেহটা চুদার সময় না দেখলে তার হয় না।আরতি বিছানার কিনারে বসলেন।স্বামির হাত থেকে ম্যাগাজিনটা নিয়ে ছুড়ে ফেললেন ঘরের কোনে।এরপর ঝাপিয়ে পড়লেন স্বামির উপর।মনেই থাকল না বয়স তার ৪০ পেরিয়েছে কিছুদিন আগে।এখনও সতেরো বছরের সেই টগবগে যুবতী যেনো দিপকের উপর তার সেক্সি বউএর ভারি দেহটা এসে পড়ল।জরিয়ে ধরে পাগলের মত চুমু খেতে লাগলেন বউকে।

একটা হাত পিছনে নিয়ে বউএর ধামার মত পাছাটা জ়োড়ে খামচে ধরলেন।যেন কাপড়ের ভিতর থেকে ছিরে আনবেন পাছার নরম মাংস।তার নখ আরতির পাছার নরম মাংসে ধুকে যেতে লাগল।আরতি স্বামির মুখে জিভটা ঢুকিয়ে দিলেন।এরপর সারা মুখে গরম জিভটা ঘুরাতে লাগলেন।দিপক বউ এর ঠোট আর জিভ চুসছেন প্রানভরে।আরতির মোটা মোটা সেক্সি ঠোট তাকে পাগল করে দেয়।ঠোট দুটোকে মুখে নিয়ে কমলার কয়ার মতো চুসতে লাগলেন।এরপ্র জিভটা সলাত করে টেনে নিলেন নিজের মুখে।উফহ কী সেক্সি গন্ধ আরতির মুখে কিছুক্ষন ঠোট খেয়ে এরপর সারা মুখে কিস করতে লাগলেন।নাক কান গলা চুমুতে চুমুতে ভরিয়ে তুললেন।কিছুই বাদ রাখলেন না।

উমহহহহহআহহহহহ. কাস.চকাস. খুব চুমাচুমি চলল তারপর একটানে আরতির কাপড়টা খুলে দিলেন দিপক।আরতি ভিতরে কিছুই পড়েন নি।তাই কাপড় খুলার সাথে সাথে একদম লেংটা হয়ে গেলেন।নিজে লেংটা হয়েই স্বামিকে লেংটা করার জন্য তার ধুতি টা ধরে দিলেন টান।ব্যস পুরা উদাম হয়ে পড়লেন দিপক নিজেও।দুটো মধ্য বয়েসি নরনারি বিছানায় উদাম হয়ে জাপ্টাজাপটি করতে লাগলেন।দারুন সেক্সি আর উত্তেজক দৃশ্য একটা।

লুনা দম বন্ধ করে দেখতে থাকল ওর সামনে ঘটতে থাকা চরম সেক্সি দৃশ্যটা।ফ্রকের নিচে হাত দিয়ে প্যান্টির উপর দিয়েই ভোদাটা ঘসতে লাগল।নিচে ইচ্ছা করেই কোন প্যান্ট বা পায়জামা পড়েনি।ওর ভোদাটা কুটকুট করছে খুব।যেইনা বাবা মাকে বিছানায় চিত করে শুইয়ে দিয়ে তার লাউড়াটা মার ভোদায় ভরে দিয়েছে, অম্নি পিছন থেকে লুনাকে কেউ জাপটে ধরল। চমকে উঠে ও চি ৎকার দিতে যাবে,একটা হাত ওর মুখ চেপে ধরল।

-চুপ বাবা মা শুনতে পাবে আর শুনলে তোর রক্ষে নেই


দিলিপের গলা।লুনা খুব ভয় পেল।ভাইএর কাছে হাতে নাতে ধরা খেয়েছে।কি করবে বুঝতে পারল না।আজকে তার খবর আছে।



-চুপচাপ যা করছিলি কর।ঘরের ভিতর তাকা।দেখ বাবা মা কি করছে।আমি পিছিন থেকে তোকে জাপটে ধরছি।একটা শব্দ করবি তো বাবা মাকে ডাকব।তখন মজাটা তের পাবি লুকিয়ে লুকিয়ে চুদাচুদি দেখার.

লুনা নিরুপায় হয়ে ভাইএর আদেশ মানল।কারন বাবা মা যদি জানতে পারেন, ও তাদের সেক্স করা দেখে লুকিয়ে লুকিয়ে তাহলে আর রক্ষে নেই। একেবারে তাকে জ্যন্ত মাটিতে পুতে ফেলবেন। তার চেয়ে ভাই যা বলে তাই করা ভাল।ও আবার ঘরে উকি দিল।দেখল বাবা মাকে দুরন্ত চুদন দিচ্ছে বিছানায় ফেলে।মা নিচ থেকে কমর তোলা দিচ্ছেন আর তার মুখ থেকে একটা হুমমমম হুমমম হুমমম শব্দ বের হচ্ছে। বাবা, মা এর ঠোট জোড়া চুস তে চুস তে জ়োড়ে জ়োড়ে কমর নাচাচ্ছেন।পুরা বিছানাটা কাপছে তাদের চুদাচুদিত ঠেলায়।বাবার মুখ থেকে কেমন একটা যান্তব শব্দ বের হচ্ছে।বুঝা যাই খুব মজা পাচ্ছেন সেক্সি বউকে চুদে।

লুনা টের পেল দিলিপ তাকে জড়িয়ে ধরেছে পিছন থেকে।দিলিপের প্যান্টের উপর দিয়েই লাউড়াটা ওর পাছায় এসে ঠেকছে।তার একটা হাত এবার সামনে এসে ওর কমলা লেবুর মত চুচি দুটো চেপে ধরল।আস্তে আস্তে চাপ বাড়াতে লাগল দিলিপ।বোনের ঘারের কাছের চুল গুলো সরিয়ে ঐখানে জিভ বুলাতে লাগল।দারুন মিষ্টি আর সেক্সি একটা গন্ধ লুনার শরীরে।এবার জ়োড়ে জ়োড়ে টিপতে লাগল বোনের মাই।লুনার সারা দেহ দিয়ে যেনো একটা কারেন্ট বয়ে গেছে এমন মনে হল।মনের অজান্তেই পাছাটা ভাইএর দিকে ঠেলে দিল।

বাবা মার এমন উদ্দাম সেক্স দেখে ওর ভোদাটা ভিজে গেছে।পাতলা ফ্রক ভেদ করে দিলিপের লাউড়া বোনের পাছার খাজে ঢুকে যেতে লাগল।ও এবার আস্তে আস্তে কমর নাড়াতে নাড়াতে লাগল।কাপড়ের উপর দিয়েই বোনকে চুদতে লাগল।লুনার পাতলা ঠোটটা পিছনে ফিরিয়ে নিজের ঠোটের মাঝে নিয়ে নিল। চুমু খাচ্ছে ভাই তার আদরের বোন কে।লুনার খুব ভাল লাগল। Response করল ও সমান তালে।ভাই এর মুখে নিজের জিভ ঠোট সব ভরে দিয়েছে।ওর ভোদায় যেন বান ডেকেছে।একটা হাত পিছনে নিয়ে ভাইএর চুলটা খামচে ধরল।উমহ.

-উহহহহহহহহহহহহহহহ হহ আস্তেআহহহহহহহ ইশহহহহহহহহহহহহহ

হটা ৎঘরের ভিতর চিৎকারের শব্দে থমকে গেল ওরা।ভিতরে যে বাবা মা উন্মত্ত চুদন লিলায় ব্যস্ত তা কিছুক্ষনের জন্য যেনো ভুলে গিয়েছিল।দেখল বাবা তার চোদার গতি বাড়িয়ে দিয়েছেন।ঝরের বেগে কমর নাচাচ্ছেন এখন।মাও কম যান না।বিছানার চাদরটা খামচে ধরে পাছা উচিয়ে উচিয়ে কমর তোলা দিচ্ছেন।দুজনেরি মুখ থেকে গালাগালির ঝর বইছে।এই সময় তারা ভুলে যান যে তারা কারা বস্তির লোকদের মত খারাপ খারাপ কথা বলেন।ওড়া শুনতে পেল

-শালি কুত্তি মাগি খাঙ্কী মাগি নেহ নেহ আমার লাউড়ার ঠাপ খা .খেয়ে সুখ কর. ওহ ওহ ওহ. আহ আহহহহহহহহহহ

-ঊফহহহ শহহহহ হ্যগো হ্যা. দাও দাও বেশি করে দাও ভোদাটা আজ় ধসিয়ে দাও

-খাঙ্কি তোর ভোদাটা আজকে ফাটাবো শালি বেশ্যা

-চুপ থাক মাদারচোদ আমার ভোদাটা ফাটাবি কি. তোর নিজের লাউড়াটাই তো বেঁকে গেছে. আহ কি সুখ

-ওহহহহ আরতি আমার বউ আমার সেক্সি বউ রে মাগিখাঙ্কি কি সুখ রে তকে চুদে উহহহহহহ আহহহহহ. -ওহহহহহহ. . কি সুখ দিচ্ছ গো ইশহহহহহ .আহহহহহহহবলার মত না


-উফহহহ এতদিন পরেও মনে হয় নতুন গুদ মারছি কি সেক্সি গুদ আমার খাঙ্কী বউয়ের

-আরো জ়োড়ে . আরো জ়োড়ে জ়োড়ে আহহহহহহহহহহহ জ়োড়ে

-উহহহহ আহহহহ উহা আহা এসসসস ইশহহহহ আমার হবে আমার আসছেরে মরে যাব রে

-দাও দাও আমি ৪বার খসালাম উহহহহহহহ. এবার তুমিও ছাড়ো তোমার অমৃত ভরে দাও তোমার খাঙ্কী বউএর ভোদা গরম ফেদা দিয়ে

- ওরে মাগিরে নেরে. নেহ নেহ আহহহহহহ ভগবান. আহহহহহ

আর সহ্য করতে পারল না দিলিপ।বোন কে কোলে তুলে নিল।আর নিজের ঘরের দিকে চলল।লুনা বুঝতে পারল সব।বুঝল ভাই তার সাথে কি করবে এখন।লজ্জায় লাল হয়ে তাই ভাইএর বুকে মুখ লুকাল।

দিলিপ ঘরে ঢুকে বোনকে বিছানায় ছুড়ে ফেলল। এরপর একে একে নিজের শার্ট প্যান্ট খুলতে লাগল। লুনা হা করে ভাই কে দেখছে। ভাই খুব এক্সাইটেড এটা বুঝতে পারছে ও। ওর নিজেরও একি অবস্থা. তবে একটু ভয় যে করেছে না তা না. জীবনে প্রথম আজকে। তাও আবার নিজের আপন পেটের ভাই।

গায়ে শুধু বক্সার টা রেখে দিলিপ বিছানায় উঠে এল। ভাই বোন একে অপরের দিকে কিছুক্ষন তাকিয়ে থাকল। দিলিপ বোনকে আসলে মাপছে। বোনের ফিগারটা দারুন. এতদিন বাইরের মাগিদের পুটকির পিছনে না দৌড়িয়ে বোনকে ধরলে ভাল হত লুনা ভাইএর চোখের দিকে আর তাকিয়ে থাকতে পারল না। বুঝল ভাই কী দেখছে ওর সেক্সী শরীরটা যে ভাই চোখ দিয়ে গিলছে এটা ওর বুঝতে একটুও অসুবিধা হল না। দিলিপ এবার লুনাকে কাছে টেনে আনল। লুনার মুখের কাছে নিজের মুখটা নিয়ে গেল। লুনার নিঃশ্বাস ভারি হচ্ছে ধিরে ধিরে। চোখ বন্ধ। লজ্জায় খুলতে পারছে না।

দিলিপ বোনের মুখের কাছে ওর নাকটা ধরল। বোনের তপ্ত গরম নিঃশ্বাস ওর মুখে এসে পরছে। খুব ভাল লাগল ওর বোনের গায়ের গন্ধটা। লুনারমুখের গরম ভাব অনুভব করে ও বুঝতে পারল বোন তার রেডি চুদা খাবার জন্য। লুনার পিঠে একটা হাত রেখে ওকে আরো কাছে নিয়ে এল।এখন লুনা ওর একেবারে কোলের উপরে চলে এসেছে। হাল্কা করে বোনের ঠোটে একটা চুমু খেল দিলিপ।খুব ভাল লাগল লুনার।ঠোটটা গোল করে ফেলল ও। দিলিপ এরপর লুনার ঠোটে জিভ বুলাতে লাগল।বোনের ঠোটে নিজের ঠোট দিয়ে লিপ্সটিক দেবার মত করে চেটে চেটে দিচ্ছে। ভাইএর এত কামুক আদরে লুনা বার বার কেপে কেপে উঠছে। ভাইয়ের মুখ থেকে বের হওয়া থুতু ওর জিভ আর ঠোটে লেগে ভিজে গেছে। ওগুলা ও মুখে নিয়ে নিল।



রপর চেটে চেটে খেতে লাগল। বোনের এমন খচরামি দেখে দিলিপ আরও তেতে গেল।

বোনকে চুমু খেতে খেতেই কাপড় খোলার দিকে মনযোগ দিল। প্রথমে লুনার ফ্রকটা খুলে ফেলল একটানে। ভিতরে কিছুই পরেনি লুনা। একদম উদ্দাম। তাই জামা খুলার সাথে সাথে ওর ছোট্ট ছোট্ট বাতাবি লেবুর মত মাই জ়োড়া বের হয়ে পড়ল। দিলিপ বোনের মাইয়ের দিকে তাকিয়ে থাকল অপলক। কী সুন্দর বোনের কচি মাই জোড়া ঊলের বলের মত,মাঝখানে ছোট্ট কিস্মিসের সাইজের দুটা নিপল। লোভ সামলাতে পারল না দিলিপ। বোনের বুকে মুখ ডূবালো।কচি মাই একটা মুখে পুরে নিল।এরপর আস্তে আস্তে চুসতে চুসতে লাগল। দুধের বোটাটা মাঝে মাঝে হালকা করে কামড়ে কামড়ে ধরছে।তবে বেশি জোড় দিল না।

দাগ পরে যাবে না হলে আরেকটা মাই অন্য হাত দিয়ে চেপে ধরল।আর হালকা করে চাপ দিতে লাগল। মাই চেপে ধরতেই লুনা মুখ দিয়ে উমহহহহহহহহহহহ. করে একটা শব্দ করল দারুন লাগছে ওর। মাই টিপা খেতে খুব মজা, এটা ওর এক বন্ধু বলেছিল। কিন্তু এখন ও আসল মজাটা পেল। দিলিপের মাথাটা আকরে ধরে বুকে আরো চেপে ধরল। দিলিপ বুঝল লুনা খুব আরাম পাচ্ছে। তাই এবার চুসার গতি আরো বাড়িয়ে দিল।লকলকে লম্বা জিভটা দিয়ে বোনের পুরা মাই চুসতে লাগল চোখ বন্ধ করে। ইসসসসস ভাইয়া.

দিলিপ বোনের দিকে তাকাল মাথাটা একটূ উচু করে। দেখল লুনা ঠোট কামড়ে মুখটা কেমন করে রেখেছে। বুঝতে পারল ও লুনার মাইটা এর আগে কেউ কখনও টিপেনি। তাই ও খুব সুখ পাচ্ছে। বোনের পাতলা গোলাপী ঠোটের দিকে তাকাতেই ওর আবার চুমু খেতে খুব ইচ্ছা করল। দুধ চোসা বাদ দিয়ে আবার বোনকে চুমু খাওয়া শুরু করল। এবার জিভটা লুনার মুখের একদম ভিতরে ঢুকিয়ে দিল। আর লুনার সারা মুখে জিভটা ঘুরিয়ে ঘুরিয়ে চুসতে লাগল। উমহহহহহহহহহহহহহ. ওর মুখ থেকে বের হওয়া লালা থুতু সব লুনার মুখে ঢুকে যেতে লাগল। একি সাথে লুনার মুখে থাকা থুতু লালা নিজের মুখে টেনে নিচ্ছে।

আহহহহহহহহহ. কি সেক্সী গন্ধ বোনের মুখে আর থুতু তে। বোনের থুতু চেটে খেতে খেতে একটা হাত পিছনে নিয়ে তালের মত পাছাখানা চেপে ধরল। আর আয়েস করে টিপতে লাগল। লুনা ভাইএর এহেন আদরে সব ভুলে গেল। কি তাদের সম্পর্ক। কে তারা ভাইয়ের গলাটা জড়িয়ে ধরে সমান তালে চুমু খেতে লাগল। দিলিপের জিভটা চুসতে লাগল মুখে নিয়ে।উমহহহহহহহহ চকাস চকাস. ইসসসসসস. লুনার চোখ কিন্তু তখনও বন্ধ। দিলিপ খেয়াল করল বেপারটা।

-এই চোখ খুল নাএমন চোখ বন্ধ করে রাখলে ভালবাসা করা হয়.

- ইসসসসসসসস.দাদা. না আমার ভীষণ লজ্জা লাগছেআমি পারব না চোখ খুলব না-আরে চোখ খুল না.দেখ না কী সুন্দর নেংটা আমি আমার লাঊড়াটা দেখবি না??না দেখেই চুদাবি ভাইয়ের লাউড়া দিয়ে.

-জানি না যাও আমি চোখ বন্ধ রেখেই যা করার করব.

-ওরে আমার ঢেমনা মাগি রে.শালি বাবা মার চুদাচুদি দেখার সময় তোর লজ্জা কথায় থাকে?

-আরে ওইখানে কি আমি লেংটা হই নাকি.

-আরে খুলনা pleaseআমিতো তোকে ছোটো বেলায় লেংটা দেখেছি কত বারদেখ না তোর কচি গুদখানা দেখে আমার বারা মহারাজ দাঁড়িয়ে কলা গাছ.তোকে পেন্নাম দিচ্ছে লুনা না চাইতেও চোখ খুলল। আর চোখ খুলে ভাইয়ের ধন দেখে তো একদম অবাক দিলিপের ধনটা ঠাটিয়ে আছে একদম। কী ভীষন তেজি অবস্থা. ধনের লাল শিরা গুলো পযর্ন্ত স্পষ্ট দেখা যাচ্ছে। ধনটাকে ওর সাপের মত লাগল, যা কিনা কোনো গুহায় ঢুকার জন্য ছটপট করছে।ধনটা কী বিশাল. লম্বায় ৮ ইঞ্চি তো হবেই। মোটাও তেমনি দিলিপ ধনটা ধরে নাড়াতে নাড়াতে জিজ্ঞেস করল-

-কিরে কেমন, পছন্দ হয়?
-জানি না যাও অসভ্য কোথাকার.
-না জানলে হবে কিভাবে একটু পরেই যে এটা তোর গুদু মনিতে ঢুকে তোকে সুখ দিবে এই একটু ছুয়ে দেখ না .
-না.পারব না.তুমি না
-কি আমি?
-খুব শয়তান.ইশহহহহহহহহহহহ
-এই তোর প্যান্টি টা খুল না
-কক্ষনো না.ওটা খুলতেই তুমি তোমার ওটা আমার ওইখানে ঢুকিয়ে দিবে so no chance
-এই মাগি খেলাস না আমাকেখুব তেতে আছি বাবা মার চুদাচুদি দেখে খুব গরম হয়ে আছে শরীর.তুই খুল.না হলে আমি টেনে হিচড়ে খুলে ফেলব
-আমি জানি নাতুমি যা করার কর
-আচ্ছা. তাহলে তাই হোক

একপাশ থেকে ছিড়ে একটানে খুলে ফেলল বোনের প্যান্টিটা দিলিপ।ব্যস বেরিয়ে পড়ল বোনের খান্দানি ভোদাটা। অল্প অল্প বালে ছেয়ে থাকা লুনার ভোদা থেকে চোখ ফেরাতে পারল না দিলিপ। কি জিনিস মিস করেছে এতদিন ও. বালগুলো সরাতেই লাল কচি ভোদাটা বেড়িয়ে পড়লো।

এমন কচি লাল টকটকে ভোদা আগে কখনও দেখেনি ও। বোনের কচি ভোদায় যে কারো হাত পড়েনি তা দেখেই বুঝা যায়। খুব খুশি হল দিলিপ। বোনের কুমারিত্ত ওই হরণ করবে, ভাবতেই ভাল লাগছে শুভ কাজে দেরি করেনা আর দিলিপ। বোনকে বিছানায় চিত করে শুইয়ে দেয়। এরপর ভোদার কাছে মুখ নিয়ে যায়। আগে নাকটা দিয়ে ভোদার তাজা গন্ধ নিতে থাকে। কি কাম কাম সেক্সী গন্ধ বোনের ভোদায় একবারে সদ্য ফোটা ফুলের মত টাটকা। বালগুলো সরিয়ে প্রথমে চকাস চকাস . করে চুমু খায় কয়টা ভোদায়। এরপর ভোদার উপরের নরম জায়গাটায় জিভ দিয়ে চাটতে থাকে। বোনের কালো কালো বালগুলো সব মুখে চলে আসে। ওইগুলো সহই বুভুক্ষ কুকুরের মত ভোদাটা চাটতে থাকে। উমহহহহহহহহ ইশহহহহহহহহহহ



লুনার দেহটা সুখে কেপে উঠে। ভাইয়ের মাথাটা চেপে ধরে শক্ত করে। জিভ দিয়ে চুসতে চুসতেই ভোদাটা ফাক করে ফেলে দিলিপ। এরপর ভোদার ভিতর জিভ চালায়। লুনার দেহটা সুখে বিছানা থেকে আধ হাত উপরে উঠে যায়ইসসসসসসসসসসসসসসসস. ভাইয়ের মাথাটা আরও জোড়ে ভোদায় চেপে ধরে। দিলিপ আয়েস করে বোনের কচি ভোদা খেয়ে চলে। মাঝে মাঝে জিভ সরিয়ে একটা আঙ্গুল ভরে দেয় গুদে। আর ভিতর বাহির করতে থাকে। সাথে সাথে লুনার ভোদা থেকে পিচকিরির মত করে রস বেরিয়ে আসে। ওগুলা চেটে চেটে খায় দিলিপ।

-ভাইয়া ৬৯ হই আস.আমিও তোমার ধনটা খাব
-৬৯ কি তাও জানিস. সাবাস. যোগ্য ভাইয়ের সেক্সী বোন শালি
-আরে বাবা মাকে কতবার করতে দেখেছি না.

দিলিপ বোনের উপর শুয়ে পড়ল আর কথা না বারিয়ে। যতটা সুখ নেওয়া যায় আর কী ওর লাউড়াটা লুনার মুখের সামনে ধরল। লুনা প্রথমেই ধোনটা মুখে নিল না, ধোনের পিয়াজের মত মুন্ডিটা ঠোটে লাগিয়ে ব্রাস করতে লাগল। দিলিপের ধোনের ফুটা থেকে একটু একটু মদন জল বের হচ্ছে। লুনা ওগুলা চেটে চেটে খাচ্ছে। স্বাদটা একটুও ভালো না। কেমন নোনতা নোনতা আর বিস্রি। কিন্তু উত্তেজনায় এটাই লুনার কাছে খুব ভাল লাগল। আইস্ক্রীম খাবার মত করে ধোনটা খেতে লাগল। থুতু দিয়ে পুরা লাউড়াটা আগে ভিজিয়ে দিচ্ছে। এরপর গোড়া থেকে আগা পযর্ন্ত একটানে চুসে যাচ্ছে। সলাত. সলাত হুম্মম্মম্মম্মম্ ম্ম. আহহহহহ দিলিপও সমান তালে বোনের ভোদা খেয়ে যাচ্ছে। লুনার নরম পাছাটা আকড়ে ধরে ভোদার একদম ভিতরে জিভ ঢুকিয়ে দিচ্ছে। ভীষন রস কাটছে লুনার ভোদায়। ওগুলা টেনে টেনে ভোদা থেকে বের করে খাচ্ছে দিলিপ।

-উহহহহহহ ভাইয়া আর পারছি না. please. কিছু একটা কর এবার.ভোদাটা ভীষন কুটকুট করছে কিছু একটা ঢুকা ঐখানে
-কিছু একটা কিরে?
-আরে তোর ধোনটা ঢুকা আমার ভোদায় বানচোত আর আমাকে কর
-কি করার কথা বলছিস সোনা?
-ন্যাকা. বুঝনা কি করার কথা বলছি আরে আমাকে চুদ বিছানায় ফেলে তোর আদরের বোনকে সুখ দে আমাকে নে তুই

দিলিপ বোনের আকুতি এড়াতে পারে না বোনের উপর থেকে উঠে পড়ল। আর এরপর ভোদার কাছে হাটু গেড়ে বসল। লুনার একটা থাই নিজের কাধে তুলে নিল, ফলে ভোদাটা আরো ফাঁক হয়ে গেল। লাউড়াটা ভোদার উপরের মাংসে কিছুক্ষন ঘষল। উমহহহহহহহহ ভোদার উপর ভাইয়ের ধোনের ছোয়া লাগতেই লুনা আরো উত্তেজিত। দিলিপ এবার ধোনের মুন্ডিটা সহ অর্ধেকটা আগে ঢুকালো। আহহহহহহহহহ. লুনার মুখ থেকে শীতকার বেরিয়ে আসে। তাই দেখে দিলিপ একটু সাহস পায়। এক চাপে পুরা ধোনটাই ঢুকিয়ে দেয় এরপর। ওহ. মাগোওওওওওওওওওও চরম ব্যথায় চিতকার করে উঠে লুনা। চোখ উলটে যায় যায় অবস্থা। কিন্তু দিলিপ লাউড়াটা বের করে নিল না। আস্তে আস্তে ব্যথা কমে যাবে এটা ও জানে।
বোনের একটা মাই টিপতে লাগল। আর জিভ দিয়ে কলাগাছের মত থাই টা চেটে দিতে লাগল। লুনার থাইতে অল্প অল্প চুল। দিলিপের চুসার ঠেলায় সব ভিজে থাইতে লেপ্টে যেতে লাগল। ভাইয়ের কাছে এমন আদর খেয়ে বোনের ব্যথা কি আর থাকে. একটু পরেই কমে গেল। দিলিপ যখন বুঝতে পারে বোনের ব্যথাটা কিছু কমে গেছে, আবার ভরে দেয় লাউড়াটা বোনের কচি গুদে। এবারও ব্যথা পেল লুনা, তবে আগের চাইতে কম। দিলিপ এরপর আস্তে আস্তে কোমর নারিয়ে চুদতে লাগল বোনকে।


বোনের কচি টাইট ভোদাটা চুদে এত মজা পাচ্ছে দিলিপ যে তা বলার নয়। কচি ভোদার স্বাদ-ই আলাদা। যে না চুদেছে বুঝবে না। ও টের পেল বোন তার ধোনটা বার বার গুদের দেয়াল দিয়ে চেপে চেপে ধরছে। এতে করে ওর শরীরটা আরও কামে ফেটে পরতে চাইছে। অসহ্য এক সুখের অনুভুতি ছড়িয়ে পড়ছে সারা দেহে। খুব মনোযোগ দিয়ে প্রিয়তমা বোনকে চুদতে লাগল ও। চুদতে চুদতেই লুনার থাই হাটু সব জিভ দিয়ে চাটতে লাগল। লুনা ওর পায়ের পাতাটা ভাইয়ের মুখে ঢূকিয়ে দিল। দারুন উত্তেজিত এখন ও। পাছাটা মায়ের মত করে ভাইয়ের ধোনের দিকে ঠেলে দিচ্ছে।

লুনার পায়ের পাতাটা চুসতে চুসতেই জোড়ে জোড়ে কোমর নাচাচ্ছে দিলিপ। লুনার পায়ে ঘামের দুরগন্ধ। নাকটা কুচকে গেল ওর বদ গন্ধে। কিন্তু চুসা থামাল না। আসলে লুনার পা খুব ঘামে। আর স্কুলে অনেকক্ষন মোজা পরে থাকতে হয়। তাই ওর পায়ে এই দুরগন্ধ। একটু পরেই গন্ধটা সয়ে গেল। দিলিপ প্রচন্ড জোড়ে বোনকে চুদছে এখন। পুরা বিছানা ওদের চুদার ঠেলায় নড়বড় করছে। ভেঙ্গে পড়বে যেনো যে কোনো মুহুর্তে। লুনার ভোদাটা লাল হয়ে গেছে একদম ভাইয়ের চুদার ঠেলায়। ভোদার ভিতর ১০০ শুয়ো পোকা কিলবিল করছে যেনো। ভাইয়ের লাউড়ার ঠাপ খেয়ে ওগুলা একটা একটা করে মরছে আর লুনার সারা দেহ সুখের সাগড়ে ভেসে চলছে।

-ওহহহহহহহহহহহহহহহ হ শালা ঢেমণা চুদা ভাই আমার জোড়ে জোড়ে চুদ ভোদাটা ফাটা তোর বোনের আহহহহহহহহহহহ
-এই খাঙ্কী মাগি বোন আমার আয় . আয় আমার কোলে আয় তোকে কোল চুদা করি
-YOU ARE SO NAUGHTY MY LOVER BROTHER

বোনের গুদ থেকে লাউড়াটা বের করে নিল। লুনা খাঙ্কীদের মত হাসতে থাকল ভাইয়ের দিকে তাকিয়ে। দিলিপ এরপর বিছানায় বসে পড়ল ধোন খাড়া করে। লুনা এক লাফে ভাইয়ের কোলে এসে বসল। আর ভাইয়ের গলা জড়িয়ে ধরে আগ্রাসি চুমু খেতে লাগল। ভাইয়ের মুখে ওর ভোদার রস আর ভাইয়ের থুতুর লালার সেক্সী গন্ধ পেল। যা ওকে আরো পাগল করে তুলল। দিলিপের কামুক ঠোট জোড়া মুখে নিয়ে চুসে চুসে খেতে লাগল। উমহহহহহহহহহহ চকাসসসসস দিলিপ ওদিকে ওর বাশের মত লাউড়াটা বোনের গুদে ঢুকিয়ে দিয়েছে।

-এই চুতমারানি থাম এবার আর আমার কোলে উঠবস শুরু কর শালি.
- আহহহহহহহহহহহহহহহ হহ ওহহহহহহহহহহহহ ভাঈয়াআআআআআ খূব ভাল লাগছে ঈশহহহহহহহ
- ওহ ওহ আহহহহহহহহহ খুব ভাল দারুন করছিস শালি আহহহহহহহহহহহহ
- ওহহহ ভাঈয়া ভোদাটা গুরিয়ে দাও আহ আহ ওহ আহহ হ্যা হ্যা এইভাবে ঠিক এইভাবে ওহহ এভাবে আরো দাও জোড়ে জোড়ে আরো জোড়ে ....



-খুব ভাল লাগছে খাঙ্কী বোন আমার এতদিন কই ছিলি বেশ্যা মাগি.
-তুইও তো আসিস নি মাদারচোদ উহহহহহ ভাইয়া জোড়ে জোড়ে তলঠাপ দাও. আহ আহ ওহ আহ ওহ ওহ
-আরো জোড়ে লাফা জোড়ে জোড়ে লাফা ভাইয়ের কোলে. ভাইয়ের কোলে উঠবস করে সুখ নে
-উফফফফফফফফ ভাইয়াআআআআ কি সুখহহহহহহ. এত মজা পাইনি জীবনে উহহহহহ. আহহহহহহহহ.
-আমিও রে মাগি আমিও শালি কি গতর রে তোর. মা এর চাইতেও ভালআহহহহহহহহহহ.
-হি হি হি ভাইয়াআআআ. তুমি কি মায়ের গতর টিপেছ নাকি.
-হ্যা রে আমার চুতমারানি বোন মায়ের দুধ মাই পাছা সব টিপেছি.
-ইশহহহহহহহহহহহ ভাইয়াআআআআআ ওহহহহহহহহহহহ. কি আসভ্য তুমি নিজের মাকেও ছাড়োনি উহহহহহ
-তাহলে আর বলছি কি. মা খাঙ্কীটার পুটকি টিপে মজা পেয়েছি সবচাইতে বেশি
-ওরে আমার গান্ডু ভাইরে. ওরে আমার আসভ্য ভাইরে. জোড়ে জোড়ে চুদ তোর বোনকে.
-আহহহহহহহহ. উহহহহহহহহহহহহহ ওরে ওরে. ওরে খাঙ্কী. ওরে মাগি.নে নে নেহ. ভাইয়ের চুদন খা.
-ভাইয়া চুদতে চুদতেই বল না মাকে কিভাবে খেলে.
-খাইনিরে খালি টিপেছি.
-বল না কিভাবে
-চুপ থাক মাগি. এখন যা করছি করতে দে পরে বলব তোকে. আহহহহহহ
-উফহহহহহহহ ভাইয়াআআআআআআআ. আর পারছি না. আমার কোমর ব্যথা করছে উহহহহহহহহহহ
-তাহলে এক কাজ কর কুকুরের মত পোস নে. আমি তকে কুত্তার মত চুদি.
-পোদ মেরে দিবি নাতো?
-আরে নাহ ওটা আরো পরে মারব.

লুনা বিছানায় হাটু গেরে বসে পরল। মাকে এইভাবে বাবার কাছে চোদন খেতে দেখেছে। তাই কোনো অসুবিধা হল না। বালিশে হাত রেখে ভর ব্যালেন্স করল। দিলিপ চোখের সামনে এমন নরম তুলতুলে সেক্সি পাছা দেখে লোভ সামলাতে পারল না। চুমু খেতে লাগল পাছায়। দাবনা দুটো কামড়ে কামড়ে ধরতে লাগল বার বার। লুনার পোদ থেকে একটা তীব্র ঝাঝাল কাম গন্ধ আসছিল। গন্ধটা দিলিপকে পাগল করে দিল। বোনের পাছার ফুটায় নাকটা চেপে ধরল। আর কুকুরের মত শুকতে লাগল। উমহহহহহ সুন্দর গন্ধ বোনের পুটকিতে. খেয়ে ফেলেতে ইচ্ছা করল পুটকিটা দিলিপের।

-ভাইয়াআআআআআআআআ শুকাশুকি পরে কর এখন চোদা শুরু কর আবার.

-দাড়া ঢেমনা মাগি তোর মাগি পাছাটা আর কিছুক্ষন খাই. তারপর তোকে গাদন দিব

এটা বলে দিলিপ কামড়ে কামড়ে বোনের পুটকি খেতে লাগল। লুনার পাছাটা লাল করে ফেলল কামরে আর চুসে। এরপর যখন ওর আশ মিটল আবার চুদার দিকে মনোযোগ দিল। লাউড়াটা কোনো প্রকার দয়া মায়া না দেখিয়ে এক ঠাপে বোনের ভোদায় ঢুকিয়ে দিল। এরপর জোড়ে জোড়ে ঠাপ মারতে লাগল।

-আহহহহহহ আহ আহহহহহহ দারুন দারুন লাগছে .ইশহহহহহহহহহ হচ্ছে. হচ্ছে. আহহহহহহহ জোড়ে. জোড়ে
-নেহ মাগি সামলা তর ভাইয়ের লাউড়া. আহহহহ আহহহ খাঙ্কী মাগির ভোদায় কি সুখ রে উফহহ ভগবান স্বর্গে নিয়ে যাও আমায় ওহহহহহহহহহহ

-আহহহহহহহ. ঊহহহহহহহহহ.ভাইয়াআআআআআ আ
-আহ1 কচি ভোদা চুদে কি সুখ রে.1 শালি খাঙ্কী মাগি বোন. বেশ্য মাগি বোনদের চুদে কী মজা নেহ নেহ মাগি ভাইয়ের ঠাপ খা চুদা খা তোর মায়ের পেটের আপন ভাইয়ের কাছে. আহহহহহহহহহহহ.

-চোদো ভাইয়া চোদো. চুদে চুদে আমায় হোড় করে দাও. জোড়ে জোড়ে চোদো আহহহহহহ ইয়াহহহহ ইশহ
-ওরে মাগি. আমার আসছেরে. খাঙ্কী বোন আমার.
-ভাইয়া আমারো কূটকূট করছে. কিছু একটা বের হবে. আহহহহহহহহহহহহহহহ
-ওরে খাঙ্কী কিছু একটা কিরে. বল জল বের হবে জল চুদার জল. হা হা হা
-উহহহহ ভাইয়াআআ তোর ফেদা আমার ভোদায় ঢাল please.তোর মাল ভোদায় নিয়ে সুখ করব. আহহহহ
-ঢালছি মাগি আমি ঢালছি.আহহহহহহহ উঘহহহহহহ উফহহহহহহ ভগবান ইশহহহহ আহহহহহহহহহহ
-আহ আহ আহ উহ ওহ ভাঈয়াআআআআআআআআআআ

ভাই বোন প্রায় একিসাথে মাল খসিয়ে দিল। দিলিপ লাউড়াটা ভোদায় ততক্ষন আটকে রাখল যতক্ষন না ওর ফেদা ঢালা শেষ হয়। প্রতিটা ফোটা বোনের ভোদায় ঢূকেছে এটা নিশ্চিত হবার পর লাউড়াটা বেড় করে নিল। এরপর বিছানায় চিত হয়ে শুয়ে হাপাতে লাগল। বোনের দিকে তাকাল। বিদ্ধস্ত অবস্থা লুনার। হা করে বড় বড় নিশ্বাস নিচ্ছে। সারা মুখ ঘেমে লাল হয়ে গেছে। খুব সুন্দর লাগছে লুনাকে। মাথার একগাছি চুল এসে পড়েছে কপালে। উফফফফফফফফফ. মেয়েরা মনে হয় চুদা খাবার পর আরো সুন্দর আর সেক্সি হয়। পরম আবেগে কাছে টেনে আনে দিলিপ বোনকে। হাল্কা করে চুমু খায় ঠোটে। লুনা একটা পা ভাইয়ের কোমরে তুলে দিল। ঘুমে ও দুচোখে অন্ধকার দেখছে।পরের দিন লুনা ভাইয়ের ঘরে ঢুকলো দুপুর বেলা।দিলিপ ভার্সিটি থেকে ফিরেছে মাত্র।বোনকে ঘরে ঢুকতে দেখে হাসল।

-কিরে মা কোথায়????
-মা ছোটো খালার বাসায় গেছে.
-ওহহহহহহহহহহহহহহ. দারুন তাহলে আয়.

কাছে টেনে নেয় বোনকে দিলিপ।ভাই বোন আবদ্ধ হয় কঠিন বন্ধনে। দিলিপের তৃষ্ণার্ত ঠোট জোড়া নেমে আসে লুনার মুখে। মহহহহহহহ. মহহহহহহহহ চুমাচুমি শুরু হয়ে গেল। দিলিপের একটা হাত লুনার পাছার দাবনায় চলে গেল।বোনের পাছাটা পায়জামার উপর দিয়েই টিপতে থাকল ও।হটাৎ লুনা ধাক্কা দিয়ে দিলিপ কে সরিয়ে দেয়।


-এই আগে বল মায়ের মাই কিভাবে টিপলি?
-আচ্ছা তাহলে আগে তোকে ওটা বলতে হবে. খাঙ্কী একটা তুই জানিস?
-বলবে কিনা বল. নাহলে আমার অনেক কাজ আছে.
-আচ্ছা আচ্ছা. শোন. যাসনে. তোকে এখন না চুদে আমি থাকতে পারব না ...



-এইত বুঝতে পেরেছ
-আচ্ছা বলত মা আমাদের কাজের বুয়া কইতরি কে তাড়িয়ে দিয়েছিলেন কেন?
-কেন আবার. মার ব্যাগ থেকে টাকা চুরি করেছিল বলে
-হা হা হা হা আরে বোকা মেয়ে সবাই তাই জানে. কিন্তু আসল ঘটনা অন্যরকম.
-কি রকম????????????

-আচ্ছা শোন তাহলে. কইতরি বাড়ি ছাড়া হয়েছে আমার কারনে। আমি মাঝে মাঝে ওর মাই টিপে দিতাম। তবে এটা সত্য চুদিনি কখনো।আসলে চুদার সুযোগ-ই করে উঠতে পারেনি।তবে ওর মাই আর পাছা টিপতাম নিয়মিত।আর মাঝে মাঝে ওর দুধের উপর আমার লাউড়াটা ঘষতাম। ফেদা পরে গেলে ও চেটে চেটে খেত।

-কিন্তু মা জানতে পারল কিভাবে?
-আর বলিস না

একদিন বাড়িতে আলো নেই। সন্ধ্য বেলা। আমি বাড়ান্দায় গেছি একটু হাওয়া খাব বলে।দেখি কইতরি পিছনে ফিরে দাড়ানো। আমি ভাবলাম এই সুযোগ. অন্ধকারে কেউ দেখবে না। আর আমি মনের আনন্দে কইতরির মাই টিপব। আস্তে আস্তে ওর পিছনে গিয়ে জাপটে ধরলাম। ও ভয় পেয়ে সরে যেতে চাইল। কিন্তু আমি ছারলাম না। শক্ত করে আমার ধোনটা ওর পাছায় সেটে দিয়ে আগে একটা হাত নিয়ে ব্লাউসের উপর দিয়েই একটা মাই চেপে ধরলাম। তখনি খটকা লাগল। এম্নিতেই ওর পাছাটা বড় আর নরম নরম লাগছিল। আবার মাইজোড়াও ঝোলা ঝোলা। তাছারা গায়ের গন্ধ. একেবারে মা যেই পারফিউম দেয় তার ঘ্রাণ।

একটু অবাক হলাম ভয় লাগল মা নাতো কিন্তু চিন্তাটা বাদ দিয়ে দিলাম তখুনি। বাবা মাকে একটু আগেই তো দেখেছি ঘরে বসে কি নিয়ে যেনো আলাপ করছে। আর কইতরি মাগিটাও মাঝে মাঝে মায়ের পারফিউম লিপ্সটিক useকরে. তাই আমার চিন্তাটা ওদিকে চলে গেল। কিন্তু তবুও দুধ আর পাছার ব্যাপারটা ভুলতে পারছিলাম না। যাই হোক মনে মনে ভাবলাম এখন কিছু না করলেই না। তীর ছোরা হয়ে গেছে। যা করছিলাম তা করতেই হবে। এছারা খুব এক্সাইটেড হয়ে পড়েছিলাম তখন।

পিছনে ফেরার উপায় ছিল না। নারি দেহের ছোয়ায় ভাই ভাইকে ভুলে যায়। দেখলাম ও পাছাটা আমার দিকে ঠেলছে। আর ঘন ঘন শ্বাস নিচ্ছে। আর কোনো সন্দেহ থাকলনা। কইতরি শালি-ই এইটা। জোড়ে খাঙ্কীটার মাই চেপে ধরলাম। লাউড়াটা প্যান্ট থেকে বের করে ওর শাড়ির উপর দিয়েই পাছার খাঁজে আটকে ঘষতে থাকলাম। এরপর আস্তে আস্তে শাড়ির উপর দিয়েই ঠাপ মারতে লাগলাম।দুধ দুটো যেই জোড়ে টিপছিলাম মনে হচ্ছিল ছিড়ে আনতে চাই।

ওর মুখ দিয়ে হুম্মম্মম্মম আহহহহহহহহহহহহ. উহহহহহহহহহ. এই জাতীয় শব্দ বের হচ্ছিল। ওর ঘারের চুল গুলো সরিয়ে দিয়ে ওখানে মুখ রাখলাম। আর জিভ বের করে ওই জায়গাটা চাটতে শুরু করলাম। এরপর একটা হাত ওর পেটিকোটের ভিতর ঢুকিয়ে দিলাম। আর ভোদার উপরের জায়গাটা খামচে ধরে জোড়ে জোড়ে ঠাপ মারতে লাগলাম। এমন সময় ও প্রথম কথা বলল—

-আহহহহহহহহহ দিপক সোনা ইসসসসসসসসসস রাতের বেলা গুদ ফাটিয়েও তোমার আশ মিটে না. এখন আবার বারান্দায় এসে অসভ্য. এগুলা কি করছ উমহহহহহহহহহহহ. ওহহহহহহহহহহহহ চরম ভাবে চমকে উঠলাম। ভয়ে মুখ আমার পুরা সাদা। অটোমেটিকালি আমার হাতটা থেমে গেল। ঠাপ দেওয়াও থামিয়ে দিলাম। ধোনটা মার পুটকিতে আটকে রইল।

-কি হল সোনা থামলে কেন? করনা যা করছিলে. খুব ভাল লাগছে ইশহহহহহহহহহ. কি সুন্দর কর তুমি. আবার শুরু কর না মাথায় চিন্তার ঝর বইছে। এই অবস্থায় আমি সরে যেতে চাইলে মা বুঝে যেতে পারে। তখন অবস্থা আরো খারাপ হবে। মা বুঝে যাবে আমি কার কথা ভেবে তার সাথে অমন করেছি। তার চাইতে যা করছিলাম, করতে থাকি। ভাগ্য ভাল হলে বাতি আসার আগেই আমি পগাঢ়পার হয়ে যেতে পারব। আর অন্ধকারে মাও বুঝতে পারবে না। রক্ষে কর ভগবান. মা একটা হেচকা টানে আবার আমাকে উনার দেহের সাথে লেপটে নিল। আমিও রাম রাম করে সুযোগটা ছাড়তে চাইলাম না। আবার পাছায় ঠাপাতে শুরু করলাম। মাইগুলো টিপতে লাগলাম শরীরের সব শক্তি দিয়ে।

-ওহহহহহহহহহহহহহহ আহহহহহহহহহহহহহ. সোণামানিক কি ভাল লাগছে. ইশহহহহহহহহহহহহহ তুমি যখন পেটিকোটের উপর দিয়ে কর.খুব ভাল লাগে আমার. আউহহহহহহহহহহহ উহহহহহহহহহহ 1

আমি তখন পাগল হয়ে গেছি। মাকে নিয়ে কত স্বপ্ন দেখেছি। কতবার মায়ের কথা ভেবে কোল বালিশে মাল ফেলেছি। আর সেই মা আজকে আমার লাউড়ার আগায়। আহহহহহহহহহ কি শান্তি. তা বলে বুঝানো যাবে না। মা পিঠ খোলা ব্লাউস পড়েছিল। পুরা পিঠটা উন্মুক্ত। ওখানে জিভ দিয়ে চাটতে লাগলাম। আহহহহহহহহহ কি সেক্সী গন্ধ মায়ের শরীরে.

-আচ্ছা ভাইয়া মা বুঝতে পারেন নি?

-আমিও এটা ভেবেছিলাম কিন্তু চিন্তা করে দেখ. ছেলেদের চাইতে তোদের মেয়েদের সেক্স বেশি. তাই মা আমার অমন আদরে অন্য কিছু চিন্তা করার সময়-ই পায়নি।

আচ্ছা যা বলছিলাম, মাকে ঠাপাতে ঠাপাতেই উনার শাড়িটা হাটু পযর্ন্ত তুলে ফেললাম। মা শাড়ির আচলটা সরিয়ে দিল। আমি ব্লাউসের উপর দিয়ে এবার মায়ের নরম ঝুলা ঝুলা মাই টিপতে লাগলাম। উফফফফফফফফ. কি বলব রে. মায়ের মাইগুলা পুরা মাখন আয়েস করে মাই টিপতে টিপতে আমার সেক্সী খাঙ্কী মামণিকে চুদে চললাম। একটা হাত মার পেটিকোটের ভিতর ঢুকিয়ে দিলাম। মা আমার হাতটা চেপে ধরল।

মার ভোদার বালগুলো সব আমার হাতে চলে এল। ভোদাটা খামচে ধরে জোড়ে জোড়ে ঠাপাতে লাগলাম।
-ওহহহহহহআমার যাদু সোনা আমার খসবে. আহহহহ উহহহ দিপক উহহহহহহহহ মা মাগো ওহহহহহহহহহ



মায়ের দেহটা কেমন একটা ঝাকুনি খেয়ে উঠল। বুঝলাম মা মাগি আমার জল খসিয়েছে। আমার অবস্থাও খারাপ। তুমুল বেগে লাউড়া চালাচ্ছি। ফেদা প্রায় এসে গেছে ধোনের আগায়। আহহহহহহহহহ.আর এমন সময় কারেন্ট চলে এল। দুরভাগ্য আমার। মা একটু চমকে উঠে ধরমর করে সরে গেল। কারন খোলা বারান্দা। কেউ দেখে ফেললে লজ্জা পেতে হবে। কিন্তু মা সরে যেতেই আমার অবস্থা কাহিল। ফেদা ধোনের আগায়। আটকাতে পারছিনা। কিন্তু ঢালার জায়গাও নেই। আহহহহহহহহহ মা পিছনে তাকাল। আর আমাকে ওখানে দেখে ভুত দেখার মত চমকে উঠল। হা করে তাকিয়ে রইল আমার দিকে। আমার তখন ছিটকে ছিটকে ফেদা বের হচ্ছে লাউড়া দিয়ে মুখ থেকে বের হয়ে গেল আহহহ উহহহ।

ফেদার কিছু ফোটা ছিটকে মায়ের শাড়িতে পরল। মা মুখ ঘ্রিণায় বাকা করে পিছনে সরে গেল। আমি চোখ বন্ধ করে লাউড়ার পুরা মাল খালাস করলাম। চোখ খুলতেই মায়ের রেগে লাল হয়ে যাওয়া মুখটা দেখতে পেলাম। কিছু বলল না আমাকে। খালি কাছে এসে টাস. করে একটা চঢ় বসিয়ে দিল। আর চলে যেতে যেতে শুনলাম বলছে “কুত্তার বাচ্চা”। আমি কোনো কিছু মনে নিলাম না। মাত্রই চরম সুখের সাগর থেকে ঘুরে এসেছি। এসব বকাঝকা পাত্তাই দিলাম না। বারান্দায় দাঁড়িয়ে আরো কিছুক্ষন হাওয়া বাতাস খেয়ে চলে এলাম।

মা বুঝতে পেরেছিল সব। আমি কার কথা ভেবে মার সাথে অমন করেছি। তাই পরেরদিনি কইতরির বিদায়।

-হি হি হি ভাইয়াআআআ মাকে পুটকি মেরে দিলি একেবারে? তাও তো তোর চোদার সখ যায় না
-যাবে কি করে রে মাগি মার যেই সেক্সী নরম শরীর আহহ খাঙ্কী দেখ দেখ লাউড়াটা আমার দারিয়ে গেছে
-ইশহহহহহহহহ ভাইয়া তুমি একটা কামূক পুরুষ তাই তোমাকে এত ভাল লাগে।
-আর কথা বারাস না মাগি লেংটা হ তোকে চুদি. আমার লাউড়াটা না হয় ফেটে যাবে। লুনা খাঙ্কীদের মত হাসতে হাসতে ভাইয়ের কোলে ঝাপিয়ে পরে। আহহহহ ভাইয়া তাকে এখন রতি সাগরে নিয়ে যাবে।


এর দুই মাস পরের কথা। আরতির কদিন থেকেই খুব মন খারাপ। দিপক অফিসের একটা কাজে চলে গেছে শ্রীলংকা। তার কেনো যেনো খুব একা একা লাগছে, যা আগে কখনও হয়নি। এর আগে যে দিপক এমন বাইরে যাননি, তা নয়। তবে এমন অসহায় বোধ করেননি আগে। ছেলে মেয়ে বড় হয়েছে। পরাশুনা নিয়ে ব্যস্ত থাকে সারাদিন। লুনাটা যাও আগে কিছু সময় দিত।, এখন দিনে দিনে কেমন বদলে যাচ্ছে। সারাদিন ভাইয়ের পিছে পিছে থাকে। আর দিলিপ. ওহহহহহহহহ দিলিপের কথা মাথায় আসলেই তার সেদিনের কথা মনে পড়ে যায়। এরপর দিলিপের সাথে তার সরাসরি আর কথা হয়নি। তিনি নিজে যান না ছেলের উপর রাগ করে, আর দিলিপ আসেনা লজ্জায়.

যদিও তিনি ভেবে রেখেছেন দিলিপকে এই বিষয়ে কিছু বলবেন না তিনি। তাকে কাজের মেয়ে মনে করে ও যা করার করেছে। আর ছেলেপিলেরা এই বয়সে ওরকম একটু আধটু করেই। তাদের কে তো আর বেধে রাখা যায় না। তবে ছেলের সাথে এই বিষয়ে কথা বলবেন তিনি। কিন্তু তার জন্য ছেলেকে তো তার একলা পেতে হবে. লুনা ভাই বাড়িতে এলেই তার সাথে এটে যায়। ভাই বোন এরপর কেউ কাউকে কাছ ছাড়া করে না। হটাৎ থমকে গেলেন আরতি। কেমন একটা অজানা ভয় তার বুকে চেপে এল। এক বছর আগেও তো ওরা ভাই বোনে এতটা মাখামাখি ছিল না কি হল এই এক বছরে যে ওরা একে অপরের এত কাছাকাছি চলে এল তাও চোখে পরার মত। বিভিন্ন ব্যস্ততায় আগে তিনি এটা খেয়াল-ই করেননি।
নাহ একটা চোখ তো তাদের উপরে রাখতেই হয় বিশেষ করে দিলিপের ব্যাপারটার পর বুঝা যায় ওরা আর আগের মত সেই ছোট্টো টি নেই। নিজের উপর একটু বিরক্ত হলেন ছেলে মেয়ে সম্পর্কে এমন ভাবার কারনে। কিন্তু পরক্ষনেই আবার ভাবলেন চোখ রাখতে দোষ কি একটা.

ওইদিন রাতের বেলা। আরতি ছেলে মেয়েকে নিয়ে খেতে বসেছেন। খাবার ফাকে ফাকেই আর চোখে ছেলে মেয়ের দিকে বার বার তাকাচ্ছেন। একটা জিনিস খেয়াল করলেন, লুনা জামাটা যেনো একটু নিচু করে পড়েছে। এম্নিতেই জামার নেক টা অনেক বড় নিচু করে পড়ায় ওর সদ্য ফুলে উঠা বুকটা স্পষ্ট দেখা যাচ্ছে। ভাল করে তাকালে খাদটাও দেখা যাবে। আর লুনা ভাইকে খাবার বেড়ে দেবার সময় এতটা ঝুকে পরে দিচ্ছে যে ওর ভিতরের ব্রা সেমিস সব-ই দেখা যেচ্ছে। আর দিলিপ একটা সুযোগও নষ্ট করছে না। হা করে বোনের মাইয়ের শোভা উপভোগ করছে। একবার মায়ের সাথে ওর চোখাচোখি হয়ে গেল লুনার মাই দেখতে গিয়ে। ও কিছুটা থতমত খেয়ে মাথা নিচু করে ফেলল। আরতির সন্দেহ আরো বাড়ল। লুনার উগ্র জামাকাপড় অনেক কিছুর নির্দেশ করছে যেনো

রাত বাজে ১২.৩০ আরতির চোখে ঘুম নেই। বাতি নিভিয়ে শুয়ে আছেন। খুব খারাপ লাগছে তার। একে তো নিজের দেহের জ্বালা, এরপর আবার ছেলে মেয়ের সন্দেহজনক আচরন। উফফফফফফ বিছানা থেকে উঠে পড়লেন। বাড়িটা আরেকবার চক্কর দিবেন। কিছুক্ষন পর পর এই কাজ করতে হচ্ছে তাকে। কোনো মানে হয়। লুনার ঘরের বাতি নিভে গেছে ততক্ষনে। মনে হয় ঘুমিয়ে পড়েছে। দিলিপেরও বাতি নিভানো। হুম্মম্মম্মম. ঘুমিয়ে গেছে তার মানে ছেলে মেয়ে। আস্বস্ত হলেন একটু। নিজের ঘিরে ফিরে চললেন। কিন্তু যেই তিনি তার ঘরে পা রাখবেন ওমনি হালকা ক্যাচ ক্যাচ শব্দ করে লুনার ঘরের দরজাটা খুলে গেল। আরতি নিজের জায়গায় থমকে গেলেন। মেয়ে কি করে দেখতে চাইছেন। তার ঘরটা এক কোনায়, কাজেই রাতের অন্ধকারে কেউ দাঁড়িয়ে থাকলে সহজে দেখা যায় না।

লুনা পা টিপে টিপে ঘর থেকে বের হল। কেমন একটা চোরা চোরা ভাব. মায়ের ঘরের দিকে একবার তাকালো। কিন্তু সন্দেহ করার মত কিছু না পেয়ে ভাইয়ের ঘরের দিকে চলল। আর আস্তে করে দিলিপের ঘরের দরজাটি খুলে ঢুকে পড়ল। ভিতর থেকে ছিটকিনি আটকানোর আওয়াজ আসল।

আরতি পাথর হয়ে গেলেন যেনো। সব বুঝতে পারছেন তিনি। এতো রাতে লুনার ভাইয়ের ঘরে চুপি চুপি যাওয়াটা সব কিছু বলে দেয়। তবুও সাহস সঞ্চয় করে ছেলের ঘরের দিকে যান। কাছে গিয়ে আড়ি পাতেন। শুনতে চেষ্টা করেন কি বলছ ওরা। খালি লুনার চাপা হাসির আওয়াজ পাওয়া গেল। বাজারের খাঙ্কীদের মত হি হি করে হাসছে। কাপড় খুলার খস খস আওয়াজ ভেসে এল তারপর। এরপরি একটা হুটিপুটির আওয়াজ। লুনার হাসি বেড়ে গেল। হহহহহহহ করে উঠল কে যেনো। লুনার গলার আওয়াজ। ঢুকিয়ে দিয়েছে তার মানে দিলিপ। এরপর ঘন ঘন আহ আহ উহ উহ উহ ওহহহহহহহ এমন শব্দ আসতেই থাকল। আর মাঝে মাঝে লুনার বিস্রি হাসির আওয়াজ।

আরতি একবার ভাবলেন চলে যাবেন। যা করছে করুক। বাপ এলে বলবেন সব। সে যা বিচার করার করবে। কিন্তু চিন্তাটা বাদ দিলেন একটু পরেই। দিলিপ যেই লোক। ছেলে মেয়েকে হয়তো মেরেই ফেলবেন, এমন কথা শুনলে. তার চেয়ে নিজে বলে দেখা যাক কোনো লাভ হয় কিনা দরজা ধাক্কা দিলেন তিনি। ভিতরের সব আওয়াজ থেমে গেল।

-কিরে লুনা মনে তো হয় মা এসে গেছে কি করবো এখন.
-যা দরজা খুলে দে. ভিতরে আসুক
-কি বলছিস তুই???????????????



-মা তো সব জেনেই গেছে আর লুকিয়ে লাভ কি.
-কিন্তুকিক. কিক. কিন্তু
-এখন তুতলিয়ে লাভ নাই. আগে মনে ছিল না??????? এখন যাও.
তাছাড়া তুই না মাকে চুদবি বললি সেদিন?????????
-আরে মা কি আমাকে দিয়ে চুদাতে এসেছে নাকি?????????
-না আসুক তুই চুদে দিবি শোন মাকে যদি তুই এই ঘর থেকে চোদা ছাড়া বের হতে দিস তাহলে আমরা দুইজন গেছি তুই এটা জেনে রাখ

দিলিপ কোনো মতে বক্সার টা পড়ে দরজা খুলল। দেখল মা দাঁড়িয়ে আছেন। তার মুখ থমথমে। ভিতরে ঢুকলেন তিনি। ঢুকে বিছানায় চোখ পড়তেই অবাক তার মেয়ে লুনা একেবারে লেংটা দেহে শুয়ে আছে। মেয়ের নির্লজ্জতা দেখে হতবাক তিনি। ছেলের দিকে তাকালেন। দিলিপ মাথা নিচু করে দাঁড়িয়ে আছে।

-কি করছিলে তোমরা?
-হি হি মাআআআআ কি যে বাচ্চাদের মত প্রশ্ন করনা লেংটা হয়ে দুটা ছেলে মেয়ে এত রাতে একঘরে কি করতে পারে আর?
-প্রশ্নটা আমি তোমাকে নয়। তোমার ভাইকে করেছি
-ভাইয়া বলে দে না আমরা কি করছিলাম.

দিলিপ বোনকে ইশারা করে। চুপ থাকতে বলে। কিন্তু লুনাকে যেনো ভুতে পেয়েছে আজ। ও বলেই গেল

-শোন মা. ভাইয়া মনে হয় লজ্জা পাচ্ছে ঠিক আছে আমি-ই বলি. আমরা সেক্স করছিলাম. খাস বাংলায় যাকে বলে চোদনআরতি মেয়ের দুর্সাহস দেখে টাসকি খেয়ে গেলেন। কি বলে এইটুকুনু মেয়ে কে ওকে শেখালো এইসব কিছুক্ষন থম মেরে থাকলেন। এরপর ফেটে পড়লেন রাগে। প্রথমে ছেলেকে দিয়ে শুরু করলেন। ইচ্ছামত বকলেন ছেলেকে। দিলিপ মাথা নিচু করে সব শুনল। এরপর তাকালেন মেয়ের দিকে। শুরু করলেন বকা। এমন কোনো গালি নেই যে দিলেন না। খাঙ্কী মাগি থেকে শুরু করে বেশ্যা, বাজারের মেয়ে, লাউড়া খাকি, চুতমারানি ইচ্ছামত দিতে থাকলেন। তবে লুনা ভাইয়ের মত চুপ থাকলনা।

-এই খাঙ্কী মাগি কাকে গালি দিস? শালি বেশ্য মাগি তুই খাঙ্কী শালি. তোর মা খাঙ্কী তোর বোন খাঙ্কী। শালি আমাকে গালি দেস। দাড়া দেখাচ্ছি মজা ভাইয়া ধর তো মাগিকে আজকে ওকে বুঝাই খাঙ্কী কি জিনিস। দিলিপ বুঝতে পারছিল না কি করবে। মার গালি গুলো ওরও সহ্য হয় নি। তাই বোন উৎসাহ দিতেই ঝাপিয়ে পড়ে মায়ের উপর। আজকে শালির খবর আছে। মাকে ইচ্ছা মত চুদবে আজ ও। একটানে মায়ের শাড়িটা খুলে ফেলে। আরতি আটকাতে চেষ্টা করেন। কিন্তু ছেলের শক্তির কাছে পেরে উঠেন না।

-এই দিলিপ কি করছিস ছার বাপ. আমি তোর মা ইশহহহহহহ মায়ের সায়া ধরে ওভাবে টানিস না এই লুনা তোর ভাইকে কিছু বল জবাবে লুনা খাট থেকে নেমে এসে টাস করে মায়ের গালে একটা চড় বসিয়ে দেয়।
-এই খাঙ্কী নেহ. দেখ কেমন লাগে মেয়ের কাছে থাপ্পর খেয়ে শালি আজকে তোর ঝাল কমাবো মায়েকে চুতমারানি বলে গালি দিস আজকে তোর চুত মারা হবে মাগি

ওদিকে দিলিপ মায়ের সায়াটা খূলে ফেলেছে। এখন প্যান্টি ধরে টানাটানি করছে। লুনা মায়ের ব্লাউসটা একটানে ছিরে ফেলে। রাতের বেলা, তাই আরতি ভিতরে ব্রা পড়েন নি. ব্লাউসটা ছিরে ফেলতেই ধপ করে তার সাদা ঝুলন্ত মাইজোড়া বেরিয়ে পড়ে।

-তোরা এমন করিস না আমার সাথে. দয়া কর. আমি তোদের মা না?

কে শুনে কার কথা। দিলিপ ওদিকে মার প্যান্টি খুলে ফেলেছে। আর প্যান্টি খুলতেই আরতির বালে ভরা বিরাট গুদটা বেরিয়ে পড়েছে। দিলিপ মুগ্ধ চোখে তাকিয়ে থাকল। এমন গুদ জীবনে দেখেনি ও। কি সুন্দর কালো বালের জঙ্গল। আর তার মাঝে লাল ভোদাটা সদ্য ফুটে উঠা গোলাপের মতই চেয়ে আছে ওর দিকে। যেনো বলছে নাও আমাকে. চুদে চুসে এক করে দাও লুনা মার চুল খামচে ধরল। আরতি আআআআআআ করে চিৎকার দিয়ে উঠলেন। কিন্তু ও ওদিকে কান দিল না। মায়ের চুল ধরে টেনে বিছানায় ফেলল। খাটের একদিকে সরে গেলেন তিনি। কিন্তু মেয়ে তাকে আবার চুলে ধরে টেনে আনল। এরপর মাকে চিত করে শুইয়ে দিয়ে মার বুকের উপর চেপে বসল।

-এই ভাইয়া. মাদারচোদ কি দেখছিস?
-তোর মার ভোদা
-পরে দেখিস. আগে আসল কাজ শুরু কর আমি মাই খাচ্ছি. তুই ভোদা খা.

ভাই বোন এরপর একসাথে ঝাপিয়ে পড়ে মার উপর। লুনা মার খান দানি দুধ গুলা টিপতে থাকে। আহহহহহ কি নরম মায়ের দুধ.

আরতি তার গায়ের সম্পুর্ন জোড় দিয়ে ছেলে মেয়েকে থামানোর চেষ্টা করেন। কিন্তু দুজনের সাথে শক্তিতে কুলিয়ে উঠতে পারেন না। দিলিপ ততক্ষনে মার কালো কালো বালগুলো সরিয়ে ফেলেছে। এরপর মার ভোদার কাছে মুখ নিয়ে গেল। দারুন সেক্সী একটা গন্ধ আসছে মার ভোদা থেকে। আরতি দু পা একসাথে করার চেষ্টা করলেন। কিন্তু দিলিপ শক্ত করে ধরে রাখল। ভোদার ঠোট দুটি আঙ্গুল দিয়ে আলাদা করে ফেলল। বেরিয়ে পড়ল মার টকটকে লাল ভোদাটা। জিভ বের করে আগে ভোদার উপরের অংশটা চাটতে লাগল। উমহহহহহ. সলাত. সলাত ইশহহহহহহহহ কি মজা মার ভোদা. আরতির ভোদায় ওদিকে পানি এসে গেছে। এমন চুসায় কার না আসে. দিলিপ বুঝতে পেরে চুসার স্পিড আরো বাড়িয়ে দেয়। বালগুলি টেনে টেনে মার ভোদা চুসতে থাকে। প্রতিবার ছেলের জিভ ভোদায় লাগতেই আরতির শরীরটা কেমন কেপে কেপে উঠে.

লুনা মায়ের বোটা দুটি নোখ দিয়ে খুটতে লাগল। উহহহহহহ. আহহহহ. মার মুখ থেকে শিতকার শুনে লুনা আরো উৎসাহ পায়। আরতি তবুও বাধা দেবার চেষ্টা করেন।




-ছাড় ছেড়ে দে আমাকে কি করছিস তোরা ভাই বোন মিলে এটা অনেক বড় পাপ কোনোদিন ক্ষমা মিলবে না। লুনা আবার সজোড়ে মার গালে চড় হাকায়।

-চুপ থাক মাগি বহুত বলেছিস এখন তোকে খাওয়া হবে. শালি খাঙ্কী জামাইয়ের সাথে তো ভালই খেলিস. এখন তাহলে পোদে কামড়ায় কেন?

দিলিপ মার ভোদা চুসতে চুসতেই নিজের বক্সার টা খুলে ফেলে। লাউড়াটা বের করে মার ভোদায় ঘষতে থাকে। আরেকটু হলেই ঢুকিয়ে দিয়েছিল, কিন্তু লুনা থামিয়ে দেয়। মাকে জোড় করে উঠে বসায়। দিলিপকে বলে মার মুখে লাউড়াটা ঢুকিয়ে দিতে। শুনেই মাথা নেড়ে না না করে উঠেন আরতি। কিন্তু কে শুনে কার কথা লুনা মার পিছনে গিয়ে চুলটা খামচে ধরে মুখটা উপরে তুলে। এরপর দিলিপকে ইশারা করে। দিলিপ এগিয়ে এসে মার মুখে লাউড়া ঢুকানোর চেষ্টা করে। কিন্তু আরতি মুখ বন্ধ করে রেখেছেন। তাই দিলিপ ঢুকাতে পারে না। লুনা এটা দেখে মার গলায় আঙ্গুল দিয়ে জোড়ে একটা খোচা মারে।

আরতি ব্যাথা পেয়ে মুখ খুলে আআআআআআআআ. করে চিৎকার করে উঠেন। এই ফাকে দিলিপ ওর লাউড়াটা মার মুখে ঢুকিয়ে দেয়। দিলিপের লাউড়ায় এমোন বাজে গন্ধ যে আরতির নারিভুরি সব উল্টিয়ে আসতে চায়। লাউড়াটা মুখ থেকে বের করে দিতে চান। কিন্তু লুনা শক্ত করে ধরে রেখেছে মাকে। দিলিপ এরপর বোনের ইশারা পেয়ে মার মুখে লাউড়াটা একটু একটু ঢোকাতে আর বের করতে থাকে। ফলে না চাইতেও ছেলের লাউড়া টা চুসতে বাধ্য হন আরতি। ওই দুরগন্ধ ওয়ালা ময়লা লাঊড়াটা তার মুখে পাম্প করতে থাকে দিলিপ।

লুনা একটা হাত সামনে এনে মার গুদে ঢুকিয়ে দেয়। উহহহহহহহ ককিয়ে উঠেন আরতি। তার শরীরটা কেমন করতে থাকে। মাতাল হয়ে গেছেন যেনো। ওহহহহহহহহহহহহহ এত ভাল লাগছে কেনো কি আরাম. আহহহহহহহহহহ করতে থাক. মার সাথে অমন করতে থাক মার শরীরটাকে নিয়ে খেলতে থাক. কি সুখ আহহহহহহহ. কি মজা আমার সোনামানিকরা. কি সুখ দিচ্ছিস তোরা দুজন মাকে. এমনি আরো অনেক কথা মনে মনে আউড়াতে থাকেন তিনি. দিলিপ হটাৎ করে খেয়াল করে মা ওর লাউড়াট টেনে টেনে চুসা আরম্ভ করেছে। ওর চিকন পাছাটা আকরে ধরে মা লাঊড়ার আগা থেকে গোড়া পযর্ন্ত চোখ বন্ধ করে চুসছেন লুনাও ব্যাপারটা খেয়াল করল একটু পরেই। দেখল মার গুদে বান ডেকেছে।

এই প্রথম আরতি আদর করে মেয়েকে চুমু খেলেন। লুনাও রেসপন্স করল। মার সেক্সী ঠোট জোড়ায় নিজের পাতলা ঠোট ডুবিয়ে দিল। আরতি মেয়ের ঠোট মুখে নিয়ে চুসতে লাগলেন। লুনা মার মুখের গন্ধটা পেল। উমহহহহহ কি দারুন কামোত্তেজক গন্ধ মার মুখে. একটু বাসি বাসি দারুন লাগল ওর কাছে। মার ডাবের মত মাই জোড়া চেপে ধরে চুমু খেতে লাগল।ওদেরকে এভাবে চুমু খেতে দেখে দিলিপও তেতে গেল। লুনাকে ধাক্কা দিয়ে সরিয়ে মাকে জড়িয়ে ধরল। আরতিও ছেলেকে জাপটে ধরলেন। দিলিপ প্রথমেই মাকে চুমু খেল না। মার ঠোট গুলো চাটতে লাগল। থুতু দিয়ে মার ঠোট জোড়া ভিজিয়ে দিয়ে চুসতে শুরু করল। আরতির মুখ থেকেও একটু একটু থুতু বের হয়ে দিলিপের মুখে পড়তে লাগল। দিলিপ ওগুলো মুখে নিয়ে সারা মুখে ঘুরালো। এরপর কৎ করে গিলে ফেলল। লুনা এই দেখে ভাইয়ের মুখের কাছে মুখ নিয়ে গেলো। দিলিপ পরেরবার মার মুখের লালা ওর মুখে নিয়ে কিছুক্ষন রাখল।
এরপর তা লুনার মুখে ঢুকিয়ে দিল। ছেলে মেয়ের এমন সেক্সী কান্ড কির্তী কিছুক্ষনের মধ্যই আরতির কাম অনেক বাড়িয়ে দিল। ভোদাটা কুটকুট করছে তার। দিলিপ কে জড়িয়ে ধরে শুয়ে পড়লেন। দিলিপ উপরে তিনি নিচে।

-এই সোনা ভরে দে তোর লাউড়াটা মার গুদে চোদে দে আমাকে ইশহহহহহ খুব চুলকাচ্ছে আমার গুদটা.
-হ্যা মা. দিচ্ছি মা. এখুনি দিচ্ছি এই দিনটার জন্য অনেকদিন অপেক্ষা করেছি. তোমার গুদুসোনা টাকে নিয়ে খেলার সখ আমার বহুদিনের
-ইশহহহহহহহহহহ সোনা আর কথা বারাস না. প্লিস চুদ তোর মাকে ভরে দে তোর ধোনটা মার ভোদায়. সুখ দে আমাকে.
-এই ভাইয়া কি হল চুদিস না কেনো? দেখছিস না মা মাগি আমার গুদের জালায় কেমন ছটফট করছে ফাটা খাঙ্কীটার ভোদা.
-এই মাগি তুই চুপ থাক ভাইয়ের কাছে চুদা খেয়ে ভোদাটা তো ফাটিয়েছিস এখন মার চুদা খাওয়া দেখ
-হ্যা তাতো দেখবই মা আমার বেশ্য মাকে আমার মাদারচোদ ভাই কিভাবে চুদে ওটা আমি না দেখলে কে দেখবে চুদ শালা বানচোত. নিজের সেক্সী মাকে খাঙ্কীদের মত করে চুদ
-তা আর বলতে হবে না রে রেন্ডী. দেখ না তোর খাঙ্কী মার গুদটা ফাটাবো আজকে
-হ্যা ভাইয়া চুদে তোর বেশ্য মাকে
-আরে তোরা ভাই বোন খালি পটপট করবি না আমার ভোদাটার কিছু একটা ব্যাবস্থা করবি? ভোদাটা তো এদিকে আমার পদ্মা নদী হয়ে গেছে
-ওরে আমার খাঙ্কী আম্মু চিন্তা কোরো না ভাইয়া এখুনি তোমার নদীতে সাবমেরিন নিয়ে আসছে
-হি হি হি থাক আর দুষ্টূমি করতে হবে না. এবার মাকে চুদ. আর সুখ দাও.

মায়ের আকুতি কি আর ফেরাতে পারে দিলিপ. লাউড়াটা হাতে ধরে মার ভোদায় ঢুকিয়ে দিল। এম্নিতেই ভিজে খাল হয়ে ছিল, তাই ঢুকাতে কোনো অসুবিধাই হল না। ব্যাস শুরু হয়ে গেল নোংরা চুদাচুদি। ছেলে তার গর্ভধারীনি মাকে চুদছে বিছানায় ফেলে। আর তার খাঙ্কী বোন পাশে লেংটা হয়ে মার মাই চুসছে।

লুনা কামড়ে কামড়ে মার মাই খাচ্ছে। বোটা গুলো যেনো খুলে নিয়ে আসবে মাই থেকে। আরতির ঝুলা মাই আরো ঝুলিয়ে দেবার পায়তারা। মেয়ের মাথাটা বুকে চেপে ধরে ভোদার পর্দাটা যতটা পারেন দিলিপের লাউড়ায় শক্ত করে চেপে চেপে ধরতে থাকলেন। ছেলে তার এতে খুব সুখ পাবে. দিলিপ ঝরের বেগে ঠাপিয়ে যাচ্ছে। মার ভোদায় এত সুখ আহহহহহহহহ কল্পনাও করেনি ও। কি টাইট মার গুদটা।

মার থাই দুটো দুই দিকে সরিয়ে ভোদার চোদ্দটা বাজিয়ে চুদতে লাগল। প্রতিটা ঠাপের সাথে সাথে ওর লাউড়ার বাল মার ভোদার বালের সাথে ঘষা খাচ্ছে. উফফফফফফ কি সেক্সী অনুভুতি

-আহ আহ আহ ওহ ঊহ আম্মুউউউউ আহহহহহ কি সেক্সী তোমার ভোদা ইশহহহহহহহহহ কি দারুন টাইট
-আহহহহহহহ. দিলিপ. তোর লাউড়াটাও দারুন. খুব লম্বা আর মোটা উহহহহহহহহহহহহ. এমন লাউড়াই তো চায় মেয়ের তাদের গুদে. ইশহহহহহহহ বাপ করতে থাক খুব ভালো লাগছে উহহহহহহহহহ.



-ওরে আমার খাঙ্কী আম্মু আহহহহহহহহহহহ. তোমার ভোদায় এত সুখ কেনো গো. এত মজা কেনো পাচ্ছি তোমায় চুদে
-ওহহহহহহহহহহ সোনা মাকে চুদলে এমন সুখ তো পাবি-ই. আহহহহহহহহহহহহহহহ . এতদিন কেনো আসিস নি সোনা

-তাই নাকি আমার খাঙ্কী আম্মু? তাহলে এখন প্রতিদিন তোমাকে লাগাবো. তোমার ভোদা দর্শন হবে আমার নিত্যদিনের প্রথম কাজ. বল মা দেখাবে তো ভোদাটা ঘূম থেকে উঠেই?

-তা তুই দেখিস আমার কোনো অসুবিধা নেই ঘুম থেকে উঠেই আগে মার ঘরে গিয়ে শাড়ি সায়া তুলে মার গুদের পূজা করবি এরপর অন্য কাজ আহহহহহহহহহ সোনা এখন চোদ চুদে চুদে ভোদার ১২ টা বাজা. মাকে কি চরম সুখ দিচ্ছিস তুই.

-আহহহহহহ আম্মুউউ আমিও খুব সুখ পাচ্ছি ইশহহহহ তোমার ভোদাটা দারুন. লুনার চাইতেও ভালো.

-কী বললি মাদারচোদ? এখন খাঙ্কী মার ভোদা পেয়ে বোনকে ভুলে গেছো না কুত্তার বাচ্চা আসিস আর আমার কাছে একদম তোর লাউড়াটা কেটে নিয়ে আসবো লুনা খেকিয়ে উঠে ।

-আরে আমার চুতমারানি খাঙ্কী বোন তুই তো আমার বৌ তোকে তো রাতদিন চুদবো
-তাই ভাইয়া? প্রমিস?
-হ্যা হ্যা তোকে বিয়ে করে তোর নরম গরম পুটকিটা মার মত বানাবো এরপর প্রতিদিন তোর পূটকি মারবো.
-ঊহহহহহহহহহহ আহহহহহহহহহহহ. বোনের বিয়ে পরে আগে মার ভোদা চুদ খাঙ্কীর পোলা.
-ওরে আমার ছেলেভাতারী মায়ের ভোদাটা বুঝি কুত্তায় কামড়াচ্ছে. দে দে ভাইয়া. কুত্তাটাকে মেরে দে আর আমার মা খাঙ্কীটাকে খুশী কর
-ওরে আমার চুতমাড়ানি ভাইভাতারী খাঙ্কী মেয়ে. তোর এত গায়ে লাগে কেনো? আমি যাকে পেট থেকে বের করেছি তাকে নিয়ে সুখ করছি. তোর এত গুদে পানি আসে কেনো?
-আরে আমার বেশ্যা খাঙ্কী আম্মুউউউউউউউ তুমি আমার ভাতার কে দিয়ে চুদাবে আর আমার গুদে পানি আসবে না এটা কি হয়. খাঙ্কীর মত ছেলেকে দিয়ে চুদাচ্ছো. লজ্জা করে না?
-নাহহহহহহহহহ আমার ছেলে ভাতার আমাকে চুদছে. লজ্জা করবে কেনো. ওকে তো পেটে ধরেছি এই কারনেই. যাতে আমাকে চুদে সুখ দিতে পারে
-ওহহহহহহহহ আম্মুউউউ তুমি একটা দারুন খাঙ্কী মাগি.
-কেনো নিজের ভোদার কুটকুটানি দেখে বুঝিস না আমার গর্ভে এসেছিস বলেই তো এতো সেক্সী আর কামুকি তুই
-তাই নাকি আমার ভোদা চুদানি মা? ভাইয়া চুদ মাগিকে খাল করে দে আমাদের খাঙ্কী মার খাঙ্কী ভোদা
-চুত মারানি মাগি. আমি খাঙ্কী হলে তুই কি? তুই তো খাঙ্কী মাগির ঝি।


মা বোনের এমন গালাগালি তে দিলিপ আরো উত্তেজিত হয়ে পড়ল। এমনিতেই ওর সেক্সী মাকে চুদছে, তার উপর এমন খাঙ্কীদের মত গালাগালি. আহহহহহহহহহ দারুন সুখ পাচ্ছে ও. গায়ের সব শক্তি দিয়ে মাকে চুদছে। ওর বিচিগুলা মার ভোদার উপরের মাংসে বারি খাচ্ছে, আর থপথপ করে একটা মধুর শব্দ বের হচ্ছে। আহহহহ কি দারুন.মার ভোদায় বুঝি এতো সুখ থাকে??????????

-উফহহহহহহহহহহহ আম্মুউউউউউউ. কি দারুন সেক্সী চুদা দিচ্ছি তোমাকে. আহহহহহহহহহহহ. আম্মু বলনা এত সেক্সী কেন তুমি? এত সুখ কেনো তোমার ভোদায়?

-আহহহহহহহহহ আমার সোনামানিক মাদের ভোদায় এমুনি সুখ থাকে আমার বাছা তাদের ভোদা থেকে বের হস বলে চুদে বেশি সুখ যা তোর বউ কে চুদেও পাবি না

-আম্মু আমি বিয়েই করব না. আহহহহহহহহহহহহ উহ আহ আহ আহ. তোমাদের মত দুটো রেডীমেট খাঙ্কী থাকতে বাইরে যাবার দরকার কি. আহহহহহহহহহ.

-উহহহহহহহ. সোনা আরো জোড়ে. জোড়ে জোড়ে চুদ তোর খাঙ্কী বেশ্যা মাকে হোড় করে দে আমাকে আজকে আহহহহহহহহহহহ কি অসহ্য সুখ কি দারুন সুখ ছেলের লাউড়ায় আহহহহহহহ. ভগবান

-এই খাঙ্কী মাগি লুনা আমার মাই চুসা থামালি কেনো? খাঙ্কী চুসতে থাক তোর মার খানদানি মাই
-ওরে আমার মাগি মারে আচ্ছা খাচ্ছি এই আম্মু দুধ দাও তোমার মোটা মোটা মাই গুলি খাব আমি
-খা না খাঙ্কী এত ঢং করছিস কেনো?

-আম্মু তার আগে তুমি কুকুরের মত হউ. আমি তোমার নিচে শুয়ে মাই খাবো আর ভাইয়া পিছন দিক দিয়ে তোমাকে চুদুক.

-হ্যা আম্মু লুনা ঠিকি বলেছে তাহলে আমার বিচিগুলা তোমার ধামার মত পাছায় বারি খাবে আর আমার খুব সুখ হবে

-ওরে আমার খাঙ্কী মেয়ে আর মাদারচোদ ছেলে কত কিছু জানেরে আরতি উবু হয়ে বসলেন ঠিক একটা কুত্তির মত। লুনা মার নিচে শুয়ে পড়ল। আরতি পুটকিটা উচু করে মেলে ধরলেন। দিলিপ চোখ ফিরাতে পারে না মার পুটকি থেকে. ওহহহহহহহহ . কি সেক্সী মায়ের পুটকিটা একটু চেখে দেখার লোভ সামলাতে পারে না দিলিপ মার পুটকির দাবনা দুটো দুদিকে সরিয়ে দেয়। আরতির কালো পোদের ফুটোটা বেরিয়ে পরে। দিলিপ ওখানে টস করে একটা চুমু খেয়ে বসে.

-এই দিলিপ. ইশহহহহহহহহহহ কি খাচ্চর ছেলেরে বাবা এই মায়ের পূটকিতে মুখ দিস না পাগল. ওটা খুব নোংরা জায়গা দেখো ছেলের কান্ড ...



-ওহহহহহহহহহহ মামনি. কি সেক্সী পোদ তোমার. এখানে মুখ কেনো আমার লাউড়াটাই ভরে দিতে ইচ্ছা করছে খুব
-তা সে তুই ভরিস এক সময় এখন আমার ভোদা মার কুত্তা

-হ্যা মা আমি একটা কুত্তা. আর তুমি হচ্ছ আমার কুত্তি আজকে তোমাকে দেখাবো কি করে কুত্তা কুত্তি চুদাচুদি করে
-দেখা না সোনা. দেখা. আমি তো দেখতেই চাই. আমার ছেলে আমাকে কুত্তি বানিয়ে চুদবে একদিন. এটা তো আমার স্বপ্ন রে.

-এই কুত্তার বাচ্চারা চুদাচুদি করবি? নাকি নাটক করবি খালি
-ওরে আমার খাঙ্কী মেয়েটার ভোদায় বুঝি পিপড়ায় কামড়াচ্ছে. চিন্তা করিস না. তোর ভাই ওগুলা মেরে দিবে শালি চুতমারানি খাঙ্কী.

আরতি মেয়ের দুধের সাথে নিজের দুধ লাগিয়ে ডলতে থাকেন। লুনাও তাই করে। মার নিপলের সাথে নিজের নিপল লাগিয়ে ঘসতে থাকে দিলিপ ওদিকে এতক্ষন ধরে মার পুটকির গন্ধ শুকে ধন্য হয়েছে আহহহহহহহহহহহ শালার কি সেক্সী গন্ধ মার পাছায় দিলিপের ইচ্ছা করছিল খেয়ে ফেলে. লাউড়াটা আবার ভরে দিল পিছন দিক থেকে মার গুদে। আরতি মেয়ের মুখে মাইটা ঠেসে দিলেন। আর সেই সাথে পোদ দুলিয়ে দুলিয়ে ছেলের কাছে হোগা মারা খেতে লাগলেন।

দিলিপের লাউড়া মার হোগার মাংসে যতবার বারি খায়, ততবার-ই ঠাস. ঠাস. করে আওয়াজ বের হয়. আর দিলিপ চরম সুখে ভাসতে থাকে. মার পুটকিটা আঙ্গুল দিয়ে চেপে ধরে ঝরের বেগে লাউড়া চালাতে থাকে। লুনা ওদিকে মার মাই কামড়ে চুসে লাল করে ফেলেছে। আরতি বুকটা সরিয়ে মেয়ের মুখে মুখ ডুবিয়ে দিলেন। লুনার জিভটা মুখে নিয়ে লজেন্স খাবার মত চুসতে থাকলেন। লুনা মার একটা মাই জোড়ে জোড়ে টিপতে লাগল।

-ওহহহহহহ আম্মূঊঊঊ কি সেক্সী পুটকির মালিক তুমি ইশহহহহ দারুন লাগছে তোমার পাছাটা খেয়ে ফেলতে ইচ্চাহ করছে

-খা না খা মার পুটকিটা. আমার পাছা তো তোদের জন্যই. আরাম করে খা. ইশহহহহহহহহহহহ. দিলিপ
খুব ভালো লাগছে দারুন করছিস. আহহহহহহহহহহহহ. .

-ওহহহহহহহহহ. আম্মুউউউউউউউউউউউ আমার খাঙ্কী মাগি আম্মুরে কি সুখ রে তোর ভোদায় কি দারুন পাছার মাংস. আহ আহ আহ . উহহহহহহহহ আম্মুউউউউউউউউ. জল খসালে নাকি?

-আহহহহহহহহহহহহহ মাগো. মা. ইশহহহহহহহহহহ কি সুখ ছেড়ে দিলাম যোনী রস. আহহহহহহহহহহ
-আহহহহহহহহহ আম্মু আমারো বের হবে ইশহহহহহহহহ. আহহহ উহহহ ওহহহহহহহহ
-ভাইয়া মার ভোদায় ফেলিস না. আমার মুখে ছাড় প্লিস.

-কেনোরে মাগি সর এখান থেকে. আমার ছেলে আমার ভোদায় মাল ঢালবে. তুই কে? ঢাল সোনা. ঢাল. মায়ের ভোদায় আড়াম করে মাল ঢাল. তোর পাপের ফেদাগুলো সব খাঙ্কী আম্মুর গুদে খালাস কর ইশহহহহহহহহহ ভগবান. এত সুখ কেনো দিলে চুদাচুদিতে

-আহহহহ আম্মুউউউ ওহহহহ আমি গেলাম আহহহহহ আররর উফফফফফ আআআ কি সুখ ওহ ওহ ওহহহহ


মায়ের ভোদায় ফেদা ঢালতে থাকে দিলিপ। টানা ৩০ মিনিট মাল ঢেলে তারপর শান্তি হয় ওর মায়ের পাশে শুয়ে হাপাতে থাকে আরতি ছেলেকে কাছে টেনে নেন। বুকের সাথে চেপে ধরেন। মাথায় হাত বুলাতে বুলাতে জিজ্ঞেস করেন-

-এই সোনা খুব ভালো লাগল প্রতিদিন দিবি তো মাকে এমন?
-কি বল মা. আমি তো প্রতি ঘন্টায় ঘন্টায় দিতে চাই
-ওরে আমার সোনা যাদুরে.
-আম্মু আমার কথা ভুলো না যেনো লুনা মাঝখান থেকে বলে উঠে।
-নাহ তোর কথা ভুলি কি করে. তুই তো আমার খাঙ্কী মায়ের চুতমারানি মেয়ে.

এর তিন মাস পরের একদিন সকাল। দিলিপ মাত্র ঘুম থেকে উঠে আড়মোড়া ভাংছে। এমন সময় বাবার গাড়ীর বেরিয়ে যাবার আওয়াজ পেল। সাথে সাথেই ওর ঘরের দরজ়াটা সশব্দে খুলে গেল। দিলিপ ওবাক হয়ে দেখে লুনা আর আরতি পুরা লেংটা হয়ে দারিয়ে আছে দরজায়। ওর হতভম্ব ভাবটা কাটার আগেই মা মেয়ে দৌড়ে ওর কাছে আসতে থাকে। আতঙ্ক ভরা চোখ নিয়ে দুটো কামবেয়ে মাগিকে নিজের দিকে ছূটে আসতে দেখে ও। সকাল সকাল দুটো মাগিকে নিয়ে খেলতে পারবে ও, এটা ভাবতেই খুব সুখ অনুভব করে ও।

No comments:

Post a Comment

'