সতর্কীকরণ

আপনার যদি ১৮+ বয়স না হয় তবে দয়াকরে এই সাইট ত্যাগ করুন! এই সাইটে প্রকাশিত গল্প গুলো আমাদেব় লেখা ও ইন্টারনেট থেকে সংগ্রহ করা, শুধু আপনাকে সাময়িক আনন্দ দেয়ার জন্য!

Friday 19 February 2021

মা আমার বৈধ বউ

আমার নাম রাজু, বয়স ২৪, আমি মাকে ভালবাসি। মা আমার জীবনের প্রথম ভালবাসা। আমার মা অতীব সুন্দরী। মা শাড়ী পরলে উনার পেট দেখা যায়। উনার পেট দেখেই আমার ধোন খাড়া হয়ে যায়। মা নাভীর নিচে পেটিকোট পরেন তায় উনার নাভী পরিস্কার বুঝা যায়।

মা আমার জীবনের প্রথম নারী যাকে দেখে আমি ১৫ বছর বয়সে প্রথম খেঁচেছি। তখন থেকেই যখনি মাকে দেখতাম সেই রাতেই খেঁচতাম।

এখন আসি আসল কথায়। আমি প্রায় রাতে মাকে স্বপ্নে চুদতাম। বাস্তবে মাকে চুদতে খুব ইচ্ছা করতো। আমার বয়স যখন ২০, তখন আমার সেই ইচ্ছা পূরণ। আমি নিচের ঘরে ঘুমাতাম। আমি পড়াশুনা করে রাত ২ টার দিকে ঘুমাতাম। প্রায় রাতে আমি দোতালায় জল খেতে যেতাম।

একদিন রাত ১ টার সময় আমি যখন জল খেতে দোতালায় যাছি এমন সময় দেখি মা শুধু পেন্টি পরে উনার ঘরের দিকে যাচ্ছেন। আমি তখন বুঝতে পারছিলাম না কি করব। আমার স্বপ্নের নায়িকাকে এইভাবে কোনদিন দেখব ভাবতেই পারি নি। মাকে শুধু পেন্টি পরে অসম্ভব সুন্দরী লাগছিল। আমি তখন রান্নাঘরের দিকে না যেয়ে সিঁড়িতে দাঁড়িয়ে থাকলাম কি হয় তা দেখার জন্য।

রান্নাঘরের বিপরীত পার্শেয় গোসলখানা আর গোসলখানার পানির কল চলছিলো। বুঝলাম যে এখন মা গোসল করবে। নিশ্চয় বাবা-মা এতক্ষন চুদাচুদি করছিল। এসব ভাবতে ভাবতে আমি সিঁড়ির পাশের ফাঁকা যায়গায় লুকিয়ে গেলাম যাতে মা গোসল করার সময় আমাকে দেখতে না পায়। কিছুক্ষণ পর মা উনার ঘর থেকে জামা কাপড় নিয়ে আসলেন।

মা আসার সময় আমি মার প্রায় উলঙ্গ (শুধু পান্টি পরে ছিলেন) দেহটা প্রানভরে দেখতে লাগলাম। মার দুধ দুইটা কি সুন্দর!!! দুই দুধের দুইটা বোঁটা বেশ বড়ো আর খাড়া খাড়া। নাভীটা বেশ বড়। মা গোসলখানায় ঢুকে পান্টি খুলে ফেললেন। পান্টি খুলার সাথে সাথে আমি মার পাছা দেখলাম। মার পাছার কোনো তুলনা হয়না।

আমি প্রচুর 3X এর মেয়েদের পাছা দেখেছি কিন্তু মার চেয়ে সুন্দর পাছা পৃথিবীতে বিরল এইটা আমি চ্যালেঞ্জ করে বলতে পারি। মার পাছা দেখেই আমার ধন ততক্ষণে ৯” লম্বা হয়ে গেছিল। আমি তখন আমার প্যান্ট খুলে পুরো নাংটা হয়ে গেছিলাম। মা কিছুক্ষণ পর যখন সামনের দিকে ঘুরলেন তখন উনার বালহিন গুদ দেখতে পেলাম। গুদে মাল লেগেছিল। মা প্রথমে হাত দিয়ে মাল পরিস্কার করলেন এবং পরে গুদে সাবান লাগিয়ে ভালভাবে ধৌত করলেন।

আমার ডান হাত ততক্ষণে ধন নিয়ে খেলা শুরু করে দিয়েছে। মা যখন গায়ে জল ঢালছিলেন তখন ভেজা অবস্থায় খুবই সুন্দর লাগছিল, মনে হচ্ছিল তখনি মার বালহিন গুদে আমার ধোনটা ঢুকিয়ে দিয়ে চুদি। কিন্তু মনে একটা ভয় জাগলো এই ভেবে যে যদি মা চিল্লাচিল্লি করেন তাহলে তো সবাই জেগে যাবে আর আমি ধরা পড়ে যাবো। তাই আর বেশিদুর অগ্রসর হলাম না।

যাই হোক আমার স্বপ্নের নায়িকার উলঙ্গ শরীর দেখে আমি আর বেশিক্ষণ ঠিক থাকতে পারলাম না। মার গোসল চলাকালীন সময়েই আমি খেঁচে খেঁচে সিঁড়িতেই মাল আউট করে দিলাম। মা প্রায় ২০ মিনিট গোসল করার পর গামছা দিয়ে শরীর পরিস্কার করে সালোয়ার কামিজ শাড়ী পরে উনার ঘরে চলে গেলেন। আমিও প্যান্ট পরে রান্নাঘরে গিয়ে জল পান করে নীচে আমার ঘরে চলে গেলাম। কিন্তু মাল আউট করার পরেও আমার ধোন বাবাজি খাড়া এবং টান টান হয়ে ছিল।

সেই রাতে আমি আরোও ২ বার খেঁচে মাল আউট করেছি। সেই প্রথম আমি দিনে ১ বারের বেশি অর্থাৎ ৩ বার মাল আউট করেছি শুধুমাত্র আমার প্রিয়তমা মা শিল্পীর জন্য। সেইরাতে পুরো নাংটা হয়েই ঘুমিয়ে পড়েছিলাম। পরদিন সকাল থেকেই আমি প্লান করতে থাকি যেভাবেই হোক মাকে চুদতে হবে।

এর ২ দিন পর বাবা ব্যবসার কাজে ঢাকা চলে গেলেন। সেইদিন বিকালে নানী পাশের গ্রামে বেড়াতে গেল।

যাবার সময় বলে গেল ফিরতে রাত ৯/১০ টা বাজবে। বাসায় অন্য কোন পুরুষ মানুষ না থাকায় আমাকে মার সাথে থাকতে বললো। আমিতো তখন অত্যধিক খুশি হয়েছিলাম যা ভাষায় প্রকাশ করা যাবে না। আমি মনে মনে বললাম এইটাই সুযোগ মাকে চুদার। নানী চলে যাবার পর ২ মিনিট পর আমিও মার ঘরে ঢুকে গেলাম। উনার বাম পাশের স্তনটা সম্পুর্ন খোলা। আমি ঘরে ঢুকে যাওয়ায় মা দ্রুত উনার আঁচল দিয়ে স্তন ঢাকার চেষ্টা করছিলেন।

আমি বললাম, আমি কি আলগা মানুষ যে আমার সামনে তুমি লজ্জা পাচ্ছো, মা আমার কথামতো আঁচলটা সরিয়ে দিলেন। আমিতো অবাক হলাম মা আমার কথামতো আঁচলটা সরিয়ে দেওয়ায় আমি প্রাণভরে দেখতে লাগলাম মার স্তন। মা খুব লজ্জা পাচ্ছিলো তাই আমার সাথে কোনরকম কথা বলছিল না।

মা তাঁর বিছানায় বসলে আমি মাকে বলি, “মা, আমার খুব ক্ষুধা পেয়েছে, কিছু খেতে দিবে?”

মা বললো, “কি খাবা বলো?”

আমি বললাম,“আমি যা খেতে চাইবো তুমি কি আমাকে তাই খেতে দিবা?”

মাঃ আগে বলোনা তুমি কি খাবা?

আমিঃ আগে বলো আমি যা চাইবো তুমি আমাকে তাই খেতে দিবা, তাহলে বলবো।

মা বুঝতে পারে নি আমি কি খেতে চাই।

মাঃ আচ্ছা তুমি যা চাও তাই খেতে দিব। এখন বলো তুমি কি খেতে চাও?

আমিঃ তুমি কথা দিচ্ছো তো?

মাঃ হ্যাঁ, আমি কথা দিচ্ছি।এখন বলো।

আমিঃ আমি তোমার দুধ খেতে চাই।

মা খুব রেগে গিয়ে বললো, “ছি, ছি, ছি রাজু তুমি এতো খারাপ। আমি তোমাকে আমার দুধ দেখতে দিয়েছি বলে তুমি ভেবোনা যে আমি আমার দুধ তোমাকে খেতে দিবো।

আমিঃ মা, তুমি কিন্তু আমাকে কথা দিয়েছো যে আমি যা খেতে চাইবো তুমি তাই আমাকে খেতে দিবে।

তুমি কথার বরখেলাপ করবে মা? কথার বরখেলাপকারীকে সৃষ্টিকর্তা পছন্দ করেন না।

মা কিছুক্ষণ চুপ করে থাকলেন।

মাঃ তুমি আমাকে এইভাবে ফাঁদে ফেললে রাজু। কাজটা ঠিক করলা না। তোমাকে আমি আমার দুধ খেতে দিবো তবে বেশিক্ষণ না।

আমিতো তখন ব্যাপক খুশি। মা আমাকে দুধ খাওয়াবে এই কথা শুনেই আমার ধোন খাড়া হতে শুরু করেছিলো।

আমিঃ ঠিক আছে মা, তুমি যা চাও তাই হবে।

মা তখন শাড়িটা উঠিয়ে ব্লাউজ এবং ব্রা এর ডান পাশটা উপরে তুললেন আর আমাকে তাঁর দুধ খেতে বললেন। আমি দ্রুত মার পাশে গিয়ে বসলাম আর মার কোলে শুয়ে দুধ খেতে পারবো কিনা তা জানতে চাইলাম। মা অনুমতি দেওয়ায় আমি তাঁর কোলে শুয়ে দুধ খাওয়া শুরু করলাম। মার দুধের কী স্বাদ তা ভাষায় প্রকাশ করার মতো না। অতুলনীয় স্বাদ। কিছুক্ষণ দুধ খাওয়ার পর আমি মার স্তনে আমার দুই হাত রাখলাম। কী ঠান্ডা!!!

আমি যখন মার দিকে তাকালাম দেখি মার দুই চোখে জল। মা মনে হয় খুব কষ্ট পেয়েছিলো। সে যাই হোক মা কষ্ট পাক বা আনন্দ পাক আমার তাতে কি আসে যায়, আমি খুব আনন্দ পাচ্ছিলাম এইটাই বড়ো কথা! এরপর আমি আমার বাম হাত মার বাম স্তনে রাখলাম। মা তখনো কাঁদছিলো, আমাকে কোনরকম বাধা দিলেন না। মার বাধা না পেয়ে আমি তখন মার ব্লাউযের বোতামগুলো খুলে দিলাম। এরপর মার ব্রা উপরে তুলে দিলাম আর মনের সুখে বাম স্তন টিপতে লাগলাম। মা তখন বুঝতে পারলো যে আমি তাঁর ব্লাউজ খুলে ফেলেছি।

মাঃ রাজু, তুমি এ কি করেছো। তোমারতো এইসব করার কথা ছিল না। এখন সরো।

আমি মার কথায় কান না দিয়ে আরো জোরে জোরে বাম স্তন টিপতে লাগলাম আর ডান স্তন আরো ভালভাবে চুষতে লাগলাম। মা আমাকে তখন ধাক্কা দিয়ে সরিয়ে দিলেও আমি সরিনি। আমি একনাগাড়ে মার দুধ খেয়েই চলেছিলাম আর টিপেই চলেছিলাম। খানিকক্ষণ পর মার চেহারায় একটা পরিবর্তন লক্ষণ করি। প্রচন্ড সেক্স উঠলে মেয়েদের চেহারা যেরকম আবেগ আপ্লুত হয়ে উঠে ঠিক সেরকম।

আমি বুঝলাম যে মার সেক্স উঠে গেছে। আমিতো এই মূহুর্তেরই অপেক্ষায় ছিলাম এতোক্ষণ। এরপর আমি দুধ খাওয়া বন্ধ করে মাকে দাঁড় করিয়ে শাড়ী-ব্লাউজ-ব্রা-সায়া-পেন্টি সব খুলে দিয়ে মাকে পুরো ন্যাংটা করে দিলাম। মা কোন বাধা না দেওয়ায় বুঝলাম যে মা আমার চোদন খেতে চায়। আমিও প্যান্ট খুলে ন্যাংটা হয়ে গেলাম। মা আমার ৯” লম্বা ধোনের দিকে একদৃষ্টিতে অনেকক্ষণ তাকিয়ে রইলো। তারপর বললো-

মাঃ তোমার জিনিসটা এত লম্বা আর সুন্দর রাজু!!! আমি একটু নেড়ে দেখি প্লিজ!

আমিঃ এতে অনুমতি নেয়ার কি দরকার? আমি কি তোমাকে ন্যাংটা করার সময় তোমার অনুমতি নিয়েছি?

আমার জিনিসকে নিয়ে তোমার যা খুশি তুমি করো।

এরপর মা আমার ধোন নিয়ে পাগলের মতো খেলা শুরু করলো আর চুষলো। আমি আর সহ্য করতে না পেরে মার মুখের মধ্যেই আমার মাল আউট করে দিলাম। মা পুরো মাল খেয়ে ফেললো আর চেটে চেটে আমার ধোন পরিষ্কার করে দিলো।

মাঃ এটা কি করলে রাজু? আমার গুদ তোমার জিনিস নেয়ার জন্য পাগল হয়ে গেছিল আর তুমি আমার মুখেই সব ঢেলে দিলে!

আমিঃ মা কি করবো বলো?

এর আগে তো কারো দুধ খাইনি বা কেউ আমার ধোন চুষে দেয়নি তাই আমার মাল আর অপেক্ষা করতে পারলো না। আমি একটু পরেই তোমার গুদকে শান্ত করে দিবো।

এই বলেই আমি মাকে বিছানায় শুইয়ে দিয়ে আবার দুধ খেতে শুরু করলাম। দুধ খেতে খেতে আমার ধোন আবার খাড়া হয়ে গেলো। প্রায় ১০ মিনিট দুধ খাওয়ার পর আমি মাকে উপুড় করে শুইয়ে দিলাম। আগেই বলেছি যে মার পাছা অতুলনীয় সুন্দর! মার এতো সুন্দর পাছা চুষবোনা সেটা কী হয়?

এরপর মার পাছা পাগলের মতো চুষতে লাগলাম। প্রায় ৪০ মিনিট পাছা চুষলাম। পাছা চুষার পর আমি মার গুদ চুষলাম। মার গুদ চুষার সময়েই মার রস খসলো। আমি সবটুকু রস খেয়ে নিলাম। ৫ মিনিট পর মা আমার পা ধরে বললো, ”অনেক চুষাচুষি করলা রাজু, এইবার অন্তত আমার গুদে ধোন ঢুকাও,আমি আর থাকতে পারছি না!!!”

আমি আর দেরী না করে মার গুদে আমার শক্ত ধোনটা ঢুকিয়ে দিলাম আর মনের সুখে চুদতে লাগলাম। মা উহ আহ শব্দ করতে লাগলো। আমি আরো জোরে জোরে ঠাপ দিতে লাগলাম। ২০ মিনিট ঠাপ দিতেই আমার মাল আউট হবার উপক্রম হয়ে গেলো। আমি মার গুদে সবটুকু মাল ঢেলে দিলাম। মা খুব আনন্দ পেলো।

মাঃ তুমি আমাকে এতো আনন্দ দিলে রাজু। তোমার বাবাও আমাকে আনন্দ দেয় তবে তোমার মতো পারেনা। ওর একটুতেই মাল আউট হয়ে যায়। তুমি যেভাবে আমার আমার দুধ খেলে,পাছা চুষলে এইভাবে তোমার বাবা কোনদিনো খায়নি বা চুষেনি। আমি খুব মজা পেলাম।

আমিঃ তাই মা? তাহলে কি আমি এখন থেকে নিয়মিত তোমাকে চুদতে পারবো? এতদিন ধরে আমি তোমাকে আপন করে পাবার জন্য ব্যাকুল হয়ে ছিলাম। আজ আমার সেই আশা তুমি পূরণ করলে তাই তোমাকে অসংখ্য ধন্যবাদ।

আমি মার পাশে শুয়ে শুয়ে এসব কথা বলছিলাম। আমি যে ২ দিন আগে রাতের বেলায় মাকে গোসল করতে দেখেছিলাম সেটাও বললাম। মা একথা শুনে খুব লজ্জা পেলো। আমি এরপর মাকে জরিয়ে ধরে ঠোঁটে চুমু দিলাম। ১৫ মিনিট ধরে আমি মাকে লিপ কিস করলাম।

এরপর আমি একটু নীচে নেমে মার দুধ খাওয়া শুরু আমি যেই মূহুর্তে আরো নীচে নামা শুরু করলাম, সেই সময় কলিংবেল বেজে উঠলো। বুঝলাম নানী চলে এসেছে। আমরা তখন দ্রুত আমাদের কাপড় পড়ে নিলাম আর দরজা খুলতে যেতে যেতে মাকে বললাম, আজকে রাতে আমি তোমার সাথে থাকবো, দরজা খুলে রেখো।

মা খুশি হয়ে বললো, ঠিক আছে। নানী ঘুমিয়ে যাবার পর রাত ১১ টার সময় আমি মার ঘরে আসলাম। ঘরে ঢুকেই মাকে জড়িয়ে ধরে চুমু খাই। এরপর মার মুখের দিকে একদৃষ্টিতে অনেকক্ষণ তাকিয়ে থাকি।

মাঃ কী হলো? কী দেখছো এমন করে?

আমিঃ মা, তুমি এতো সুন্দর কেন? আমি তোমার মতো বা তোমার চেয়ে সুন্দর মেয়ে আজ পর্যন্ত দেখিনি আর ভবিষ্যতেও দেখবো না। তাই তোমাকে প্রাণ ভরে দেখছি। আমি যদি তোমার মতো সুন্দরী একটা বউ পাই তাহলে তোমার মতোই তাকে আমি এতো ভালবাসবো।

মাঃ তাই বুঝি? আমি কী এতো সুন্দরী?

তোমার বাবাতো আমাকে কোনদিন এতো সুন্দরী বলেনি। আর শোনো, তুমি এতো আফসোস করছো কেন, আমি আছি না। এখন থেকে তুমি আমাকে তোমার বউ মনে করবে। আমি তোমাকে অন্য কোন মেয়ের হাতে দিব না। এখন থেকে তুমি শুধু আমার। আজ থেকে তুমি আমার স্বামী। তুমি আমাকে আজ থেকে আর মা বলে ডাকবে না। শুধু শিল্পী বলবে।

আমিঃ ঠিক আছে মা।

মাঃ আবার মা? বলো শিল্পী।

আমিঃ কিন্তু শিল্পী,আমাদের এই নতুন সম্পর্কটাতো অবৈধ। আমরা কী অবৈধ স্বামী হিসেবে থাকবো চিরকাল।

মাঃ আমরা কালকেই বিয়ে করবো। ঠিক আছে?

আমিঃ কিন্তু সবাইকে জানিয়ে বিয়ে করবো নাকি আমরা। তোমার তো স্বামী আছে।

মাঃ কেউ জানবেনা আপাততো। সময় হলেই সবাই জানবে।

আমি মার প্রস্তাবে রাজী হয়ে গেলাম। এরপর আমরা দুজনে ন্যাংটা হয়ে চুদাচুদি শুরু করে দিলাম। সেই রাতে আমি শিল্পীকে বিভিন্ন স্টাইলে পাছা চুদেছিলাম প্রায় ২ ঘন্টা ধরে। এইভাবে কখন যে ভোর হয়ে গেল টেরই পেলাম না। ভোরে আমরা গোসল করে যে যার ঘরে চলে যাই। পরদিন বিকালে আমরা ঘুরতে যাবার নাম করে বের হই আর দূরের এক গ্রামের কাজী অফিসে গিয়ে আমরা বিবাহ বন্ধনে আবদ্ধ হই। বাসর রাতে আমরা সহবাস করি। পরপর ৫ রাত আমরা সহবাস করি।

তারপর বাবা চলে আসলে মধ্যরাতে মা আমার ঘরে চলে আসতো আমার চোদন খেতে। মা বলেছিল, বাবা ঢাকা থেকে ফিরে আসার পর রোজ রাতে মাকে চুদতে চাইতো, কিন্তু মা নানা অজুহাত দেখিয়ে তাকে বিরত রাখতো শুধু আমার চোদন খাবার জন্য। আমি আর মা নানুর বাড়ী থেকে আসার আগের রাতে আমার মোবাইল ক্যামেরা দিয়ে বিভিন্ন পোজে মার উলঙ্গ ছবি তুলি এবং ভিডিও করে রাখি যাতে পরদিন থেকে ঐ ছবি এবং ভিডিও হয় আমার খেঁচার সঙ্গী।

সেই রাতে শিল্পীকে প্রায় ৮ বার চুদি। ৬ মাস পর থেকেই বাবা-মার সম্পর্ক খারাপ হতে থাকে। একপর্যায়ে ডিভোর্স হয়ে আমি আর শিল্পী দুজনে মিলে একটা সুখের সংসার গড়ে তুলি। শিল্পীকে ঘরে তুলে নেয়ার ১ বছর পর আমাদের ১টা ফুটফুটে ছেলে হয়। আমাদের ২ ছেলে-মেয়ে নিয়ে আমরা বেশ সুখেই সংসার করছি।

No comments:

Post a Comment

'