সতর্কীকরণ

আপনার যদি ১৮+ বয়স না হয় তবে দয়াকরে এই সাইট ত্যাগ করুন! এই সাইটে প্রকাশিত গল্প গুলো আমাদেব় লেখা ও ইন্টারনেট থেকে সংগ্রহ করা, শুধু আপনাকে সাময়িক আনন্দ দেয়ার জন্য!

Friday 1 January 2021

ওরা সব পারে

writer credit- unknown
মানুষের জীবনে সব বিশেষ ঘটনা হঠাত ঘটে যায়। আমার জীবনে প্রথম ঘটলো ১৮ বছর বয়সে। মায়া মাসির সাথে কালকা মেলে দিল্লি যাচ্ছি। মাসি আমার মায়ের বাল্যবন্ধু ও আমার দাদা অতিসের শাশুড়ি। বব্ধুত্বটা আরও গাঁড় করতে দুজনে বেয়ান হয়ে গেছে। দাদা ব্যাঙ্কে চাকুরীরত। মাসির বর রেলের অফিসার হয়ায়ায় আমরা পাস পেয়েছিলাম। আমরা একটা কূপ পেয়েছিলাম। একটায় চারটে করে বার্থ থাকে। রিজার্ভেশন চার্টে শুধু আমাদের নাম দেখলাম।

নটায় ট্রেন ছাড়তে আমরা কফি খেলাম। এই প্রথম এতো দূরে বেড়াতে যাচ্ছি। উচ্চমাধ্যমিক পরীক্ষা সবে মাত্র শেষ হয়েছে। মায়া মাসি দিল্লি থেকে ওর মেয়ে মধুমিতা মানে আমার বৌদিকে দেখতে এসেছিল। বউদিই বলল, তুমি তো এখন ফাঁকা আছ, মায়ের সঙ্গে যাও দিল্লি ঘুরে এসো। মায়া মাসি সায় দিয়ে বলল, আমাকে একা যেতে হবে না আর তোর ঘুরে আসাও হবে।

রাত্রি নটার সময় সদ্য কেনা পাজামা ও হাতকাটা পাঞ্জাবী নিয়ে বাথরুমে গেলাম ফ্রেস হতে। বাথরুম থেকে ফিরে এসে সবে দরজাটা একটু ফাঁক করেছি, দেখি মায়া মাসি কেবল একটা সায়া ও ব্রা পরে ঝুঁকে ব্যাগ থেকে কি যেন বেড় করছে। আমার চোখের সামনে ওর কালো ব্রা ঢাকা মাই ব্রা উপচে পড়ছে।

ওর দু বগলে চুলের জঙ্গল। সাদা বগলে ঘামে ভেজা প্রচুর লালচে চুল। কোমর আর পেটের মাঝে দুটো ভাঁজ। স্কিন কালারের সায়াটা দাবনার খাঁজে ঢুকে আছে। সায়ার রঙটা ওর গাঁয়ের রঙের সঙ্গে মিশে যাওয়ায় মনে হচ্ছে যেন ও ন্যাংটো হয়ে আছে।

জীবনে এই প্রথম কোনও নারীকে এই অবস্থায় দেখছি। উত্তেজনায় সারা শরীর কাঁপছে।

নীচের জন্তুটা চড় চড় করে সোজা হয়ে গেল। হিতাহিত জ্ঞ্যান হারিয়ে ফেললাম। ভেতরে গিয়ে মায়া মাসিকে জাপটে ধরে ওর ব্রার নীচের অংস আর ঘাড়ের মধ্যবর্তী জায়গায় মুখ ঘসছি। ঘটনার আকস্মিকতায় মায়া মাসি হতচকিত হয়ে গেছে। পরে নিজেকে সামলে নিয়ে আমার দিকে ঘুরে ডান গালে কষে এক চড় মারল।

তারপর আমার দিকে তাকিয়ে বলল, “ছিঃ ছিঃ অর্ণব তুই এতো নীচ, অসভ্য জানোয়ার। তোর সাহস হল কি করে আমার সাথে এমন ব্যবহার করার। আমি না তোর মায়ের বন্ধু, বৌদির মা। এই অসভ্যতা শিখেছ?

রাগে ওর মুখ লাল হয়ে গেছে। মায়া মাসির চড় খেয়ে আমার সম্ভিত ফিরে এসেছে। ভাবলাম একই করলাম আমি। কি হবে এখন?

মাসি তখনও বলে চলেছে, চল আগে বারি যায়, তারপর রত্নাকে ফোন করছি, কি অসভ্য ছেলে তৈরি করেছিস।

আমি সত্যিই ভয় পেয়ে গেলাম। মায়া মাসি ততক্ষণে নাইটি গলিয়ে নিয়েছে।

দৌড়ে গিয়ে মাসির পা ধরে বললাম, “ মায়া মাসি আমার অন্যায় হয়ে গেছে। বিশ্বাস করো আমার হিতাহিত জ্ঞ্যান ছিল না, তাই উত্তেজনার বশে হয়ে গেছে। জীবনে আর কখনও এমন হবে না। তুমি যা শাস্তি দেবে দাও, কিন্তু মাকে বোলো না, প্লীজ। তাহলে আমার বেঁচে থাকাটাই মুশকিল হয়ে যাবে।

মায়া মাসি যেন একটু নরম হল। বলল – পা ছাড়।

মায়া মাসির পা ছেড়ে দিয়ে জানলার কাছে বসলাম। মায়া মাসি সিটের ওপর কোনায় বসল। হাত দিয়ে ওর মুখ ঢাকা। দুজনেই নীরব। গালতা জ্বালা করছে। কর্মা ছবিতে অনুপম খেরকে দিলিপ কুমারের মারা চড়টা মনে পড়ল।

বসেই চোখটা কখন লেগে গিয়েছিল মনে নেই। চড় খাওয়া গালে হাতের স্পর্শ পেয়ে চমকে উঠলাম। দেখি মায়া মাসি গালে হাত বুলিয়ে দিচ্ছে।

চোখ খুলতেই মায়া মাসি বলল, “খুব লেগেছে না রে? এখনও ব্যাথা করছে?

না ঠিক আছে, অন্যায় করেছি বলেই তো মেরেছ।

একদম মাথার ঠিক ছিল না জানিস। রাগের মাথায় চড় মেরে ফেলেছি। খুব রাগ করেছিস আমার উপর?

বিশ্বাস করো আমি কিছু মনে করিনি।

মায়া মাসি তখনও গালে হাত বুলিয়ে যাচ্ছে। দেখি মায়া মাসির দু চোখে জল টলটল করছে।
আমি হাত দিয়ে মায়া মাসির চোখের জল মুছিয়ে বললাম, “আরে তুমি কাঁদছ কেন?”

মায়া মাসি নিজেকে ধরে রাখতে পারল না। আমার মুখটা মায়া মাসির নরম বুকে চেপে হাউ হাউ করে কেঁদে উঠল।

আমি মায়া মাসির সঙ্গি হলাম। ভাবলাম নারীর কত রুপ। একটু আগে আমাকে চড় মারল আর এখন আবার জড়িয়ে ধরে আদর করছে।

মায়া মাসির বুকে মুখটা রেখে মনে হল মাখমের তালের মধ্যে মুখ রেখেছি। যেন পৃথিবীর সমস্ত সুখ শান্তি এখানে লুকিয়ে আছে।

কিছুক্ষণ পর দুহাতে আমার মুখটা তুলে মাসি বলল, “কিরে খিদে পায়নি?

বললাম, ক্ষিদেই পেট চোঁ চোঁ করছে।

মায়া মাসি ব্যস্ত হয়ে খাবার বেড় করল। একটা প্লেটের মধ্যে পরোটা ও মাংস আর মিষ্টি দেখে বললাম, “তুমি তো নিজেই নিচ্ছ, আমাকে দেবে না?”

মায়া মাসি গম্ভির হয়ে বলল, একটু আগে বলছিলি না যা শাস্তি দেবে দাও। এটাই তোর শাস্তি, এখন থেকে বারি না যাওয়া পর্যন্ত না খেয়ে থাকবি।

আমার মুখটা ছোট হয়ে যেতে আমার দিকে এক গ্রাস বাড়িয়ে বলল – তুই ভাব্লি কি করে যে তোকে না খাইয়ে আমি খাবো।

খাওয়ার পর মায়া মাসি একটা প্যাকেট মৌরি বেড় করে নিজে এবং আমাকে নিজে হাতে খাইয়ে দিল। আমার দিকে সরে এসে আমার হাতটা নিজের হাতে তুলে বলল, “হ্যাঁরে তুই হঠাত ওইরকম করে বসলি কেন?” নরম সুরে কথাটা বলল।

তুমি যে অবস্থায় ছিলে এর আগে কোন নারীকে ঐ অবস্থায় দেখিনি। তোমাকে দেখে আমার সারা শরীরে যেন আগুন লেগে গিয়েছিলো।

বাবা আমার মত ৪০ বছরের বুড়ীকে দেখে তোর যদি এই অবস্থা হয়, তাহলে কচি যুবতি মেয়ে দেখলে তো পাগল হয়ে যাবি।

যেহেতু তোমাকেই প্রথম এঈ অবস্থায় দেখেছি তাই অন্য কারো সাথে তুলনা করতে পারব না। তবে …

তবে কি? ব্যাকুল হয়ে মাসি বলল।

না থাক।

না তোকে বলতেই হবে। তার মানে আমার উপর রাগ করে আছিস।

তোমার গা ছুঁয়ে বলছি আমি তোমার উপর রাগ করিনি। মায়া মাসির গালে হাত রেখে বললাম।

মায়া মাসি আমাকে আবার ওর বুকে টেনে নিয়ে বলল, “তাহলে বল”।

আমার মনে হয় এই বয়সেও তুমি অনেক কমবয়সী মেয়েদের থেকে সুন্দরী।

সত্যি বলছিস? মাসির মন রাখা কথা নয়তো?

মায়া মাসির প্রচ্ছন্ন প্রশ্রয় পেয়ে বললাম, “একদম আমার মনের কথাটা বললাম”।

মায়া মাসি আমার মুখটা ওর মাইয়ের উপর ডুবিয়ে দিল।

ওর বুকে মাথা রেখে বললাম, “মাসি, একটা কথা জিজ্ঞেস করব, কিছু মনে করবে না তো?”

বল না, কি বলবি?

একটু আগে এতো রাগ করলে, বকলে আর এখন আদর করছ কেন?

দ্যাখ, সত্যি কথা বলছি, তোকে চড় মারার পর মনে হল তোর খুব একটা দোষ নেই। মিতা আমার মেয়ে হলেও ওর সাথে আমার খোলাখুলি সম্পর্ক। ও তোর প্রশংসা করছিল। বলল ও খুব ভালো ছেলে। আমার দরজা বন্ধ করা উচিৎ ছিল। ঐ অবস্থায় সবার উত্তেজনা আসবেই। মায়া মাসির গরম নিশ্বাস আমার মুখে পড়ছে। মায়া মাসি আবারো বলল, “আজ বারো দিন কোনও পুরুষের ছোঁয়া আমার শরীরে পরেনি, তাই তুই আমাকে ছুতেই কেমন হয়ে গেলাম”।

আমার কানে ফিসফিস করে বলল, “তোর শরীর গরম হলে কি করিস?”

হাত মেরে ফেলে দি।

আহারে, কি কষ্ট তোর! আমিই তোর কষ্ট মেটাবো।

মাসি সত্যি বলছ ? বিশ্বাস হচ্ছে না আমার। আমি কিন্তু কিছু জানিনা।

সব শিখিয়ে দেব তোকে। বলেই নাইটিটা খুলে ফেলে দিল। বলল – নে এবার দেখ ভালো করে। কেও বাঁধা দেবে না।

আমি কাঁপা হাতে মায়া মাসির ব্রার হুকটা খুলে দিলাম। সাদা ধবধবে বুক ভর্তি মাই, খয়েরী বলয়। কিসমিসের মত বোঁটা দুটোই জিভ দিতেই মায়া মাসি আঃ আউচ করে উঠল।

এই আমার মাই জোড়া ভালো করে একটু চুষে দে না। বলেই একটা মাই আমার মুখে ঢুকিয়ে দিল। আমি পালা করে মায়া মাসির একটা মাই টিপছি আরেকটা মাই চুসছি।

মায়া মাসি ততক্ষণে পাজামা খুলে আমার বাঁড়াটা বেড় করে এনেছে। ওকি রে অর্ণব, কি সাইজ তৈরি করেছিস রে! অঃ ভাবতেই পারছি না আজ এটা আমি ভোগ করব।

এবার তোমার গুদটা দেখাও মায়া মাসি। এই প্রথম আমার মুখ দিয়ে অশ্লীল শব্দ বেরোল।

কি বললি অর্ণব, আর একবার বল। ঐ শব্দটা বহুবার শুনেছি কিন্তু তোর মুখে শুনতে কি মিষ্টি লাগল।

তোমার গুদ, গুদ, গুদ, হল তো।

হবে না আবার, আয় তুই তোর জিনিষ নিজে দেখে নে।

সায়ার দড়িটা ফোঁস করে টেনে দিতেই ঝপ করে সায়াটা খুলে পরে গেল। মায়া মাসির মোমের মত মসৃণ পাছা, কলশীর মত নিতম্ব দেখে আমার বাঁড়া একদম সোজা হয়ে দাড়িয়ে গেল।
আমার গুদটা একটু চুষতে পারবি সোনা?

তুমি বললে, আমি মরে যেতেও পারি।

বালাই ষাট, এমন অলুক্ষনে কথা মুখে আনবি না।

আমার মুখটা ওর কালো কুচকুচে বড় বড় বালে ভর্তি গুদে ডুবিয়ে দিলাম। মাসি দিদিমনির মত নির্দেশ দিল জিভটা ঢুকিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে চুষতে। জিভ চালাতেই সুখে চিরবিরিয়ে উঠল। যত চুসছি তত রস ভাঙ্গছে। মনে হচ্ছে যেন চিরিক চিরিক করে পেচ্চাব করছে।

এবার বেড় করে নে, নইলে আমার রস বেড়িয়ে যাবে।

তোমার গুদের রস কি মিষ্টি গো। বেশ ঝাঁঝ আছে পেটটা একদম ভরে গেছে।

আমার চোষা তোমার পছন্দ হয়েছে মায়া মাসি?

খুব সুন্দর চুসেছিস। আর একটু হলেই বেড়িয়ে যাচ্ছিল। তুই আমার সামনে দাড়া, তোর বাঁড়াটা একটু চুষি।

আমি মায়া মাসির সামনে দাড়াতেই প্রথমে মুদোটা জিভ দিয়ে চেটে দিল। পরে বাঁড়া, বিচি, সব চাটতে শুরু করল। মায়া মাসির চোসানিতে আমার সমস্ত লোম খাঁড়া হয়ে গেল।

আমি কুকিয়ে উঠে বললাম, “প্লীজ মায়া মাসি ছেড়ে দাও, নইলে তোমার মুখে মাল পরে যাবে”।

ছেড়ে দিল মায়া মাসি। গোটা বাঁড়া বিচি মায়া মাসির মুখের লালায় ভর্তি। উত্তেজনায় ওর চোখ মুখ লাল হয়ে গেছে। বলল, “এবার তোর মাসির গুদটা ভালো করে মার”।

কি পরিস্কার আহবান। মাসি চিত হয়ে শুয়ে পা দুটো ফাঁক করে এক হাতে আমার বাঁড়াটা মায়া মাসির গুদের মুখে ঠেকিয়ে বলল – এবার চাপ দে।

চাপ দিতেই অর্ধেকটা ভেতরে চলে গেল।

জোরে মার।

জোরে এক ঠাপ দিতেই পুরো বাঁড়াটা মায়া মাসির গহ্বরে ঢুকে আমার বাল আর মায়া মাসির বাল মিশে গেল।

নে এবার আস্তে আস্তে ঠাপা।

আমি আস্তে আস্তে কোমর চালাচ্ছি। মায়া মাসির তলঠাপের কাজটা ট্রেনের দুলুনিতেই হয়ে যাচ্ছে।

একটু সড়গড় হতেই মাসি বলল, “এবার জোরে জোরে মার”।

মায়া মাসির কথা মতই কাজ শুরু করলাম। গুদ বাঁড়ার ঘর্ষণে ফচ ফচ ফচাত ফচাত আওয়াজ হচ্ছে। উত্তেজনায় মায়া মাসি হিস হিস করে বলল, “দুধের বোঁটাটা কুরে দে। আঃ সোনা আর সহ্য করতে পারছি না রে। আমার হয়ে আসছে। আঃ মাগো দে দে ফাটিয়ে রক্তারক্তি করে দে। উঃ আ অ-র্ন-ব হয়ে গেল আমার। রস খসিয়ে ফেলল মায়া মাসি। কিছুক্ষন আবেশে চোখ বন্ধ রেখে চোখ খুলল।

পরীক্ষায় আমি পাশ করেছি মাসি?

চিন্তা করিস না তুই ফার্স্ট ক্লাস পেয়েছিস। এবার আমায় কুকুর চোদা চোদ।

সেটা কেমন?

মাসি উঠে সিটের উপর হাত দিয়ে আমার দিকে পেছন ফিরে পোঁদটা উচিয়ে ধরল। বলল, “তুই বাঁড়াটা গুদে ঠেলে দে।“

গুদটা এতো পিছল ছিল যে বাঁড়াটা ঠেকিয়ে একটু চাপ দিতেই সুড়ুত করে গলে গেল ভেতরে। আমি তবুও থামলাম না, আরও ঠেলে ঠেলে বাঁড়াটাকে সেধিয়ে দিলাম গুদের মধ্যে। একদম খাপে খাপে বশে গেছে। এতটুকুও ফাঁক নেই।

মাসি বলল, এবার শুরু কর। দু হাতে মায়া মাসির কোমর ধরে ঠাপ সঞ্চালন শুরু করলাম। ঠাপের তালে তালে গুদের রস ছিটকে বাইরে পড়ছে।

আঃ মাসি গো তোমাকে চুদে খুব আরাম পাচ্ছি।

ওরে আরামের জন্যই তো চোদাচুদি।

তোমার গুদ ফাটিয়ে ফেল্বপ আজ। গুদে প্রাণঘাতী ঠাপ দিতে দিতে বললাম।

ফাটা ফাটা, জোরে জোরে কর, উঃ কি সুখ। মেরে ফেল আমাকে …।

মাসি এক হাতে নিজের একটা মাই টিপছে।

উঃ মাসি ঠেলে ধর একটু, আমি তোমার গুদে ফ্যাদা ধাল্ব।

হ্যাঁ হ্যাঁ ঢাল সোনা।

সারা শরীর জুরে অসহ্য যন্ত্রণার মোচড়। ওঃ নাও নাও। আর রাখতে পারলাম না। তোমার গুদের ভেতর আমার মাল ঢালছি। এতক্ষনের জমে থাকা সমস্ত ফ্যাদা মায়া মাসির গুদে ঢেলে দিলাম।

মাসি বলল, “ওরে আমার আবার হল রে।“

দুজনের শরীর শিথিল হয়ে গেল। মাসি নিজের একটা সায়া বেড় করে আমার বাঁড়া মুছে দিল।
সকালে কথাবার্তার আওয়াজে ঘুম ভাঙ্গল। চোখ খুলে দেখি এক ভদ্রলোক আর ওনার স্ত্রী মাসির সাথে কথা বলছে।

আমাকে উঠতে দেখে মাসি বলল, “এই যে বোনপোর ঘুম ভাঙ্গল। পরে জানলাম ওরা ভোরের দিকে উঠেছে। মনে মনে ভাবলাম আর চান্স নেই।

দুপুরের মধ্যে মায়া মাসির বাড়িতে গিয়ে উঠলাম। মেসো তখন অফিসে। মাসির ছেলে অর্ঘর সঙ্গে খুব ভাব হয়ে গেল। সন্ধ্যায় অরুপ মেসো এলো। আমাকে দেখে খুব খুশি হল।

এক ফাঁকে মাসি বলল, “তোকে অর্ঘর সাথে শুতে দিইনি। আমি সময় মত আসার চেষ্টা করব। আমাকে একটা চুমু খেয়ে মাসি চলে গেল।

আমার শোয়ার ঘর মাসিদের পাসের ঘড়ে। মাঝের দরজার ফাঁক দিয়ে ওদের সবকিছু দেখা যাচ্ছে। মেসো শুয়ে আছে চিত হয়ে। মাসি শাড়ি খুলে মেসোর বুকে ঝাঁপিয়ে পড়ল। তারপর মেসোর বাঁড়াটা মুঠোয় ধরে নিয়ে বলল, “ওঃ আজ বারো দিন আমার গুদ উপোষী আছে। আমাকে শান্ত কর অরুপ।

মেসো মাসির মাই ছানতে ছানতে বলল – আমার বাঁড়াটার হালও তো একই। আমিও খুব গরম হয়ে আছি মায়া।

দুজনে উলঙ্গ হয়ে গুদ বাঁড়ার জোড় লাগাল। গোটা কয়েক ঠাপ মেরে মেসো বলল – মায়া, আজ আর বেশীক্ষণ মাল ধরে রাখতে পারব না, গরম খেয়ে আছি।

মাসি বলল – ফেলে দাও আমারও হয়ে যাবে।

মেসো বলল – মায়া, ফেলছি, নাও ধর ধর। একটা টাওয়ালে বাঁড়া মুছে বলল – গুড নাইট ডার্লিং।

কিছুক্ষনের মধ্যে মেসো ঘুমিয়ে পড়ল। একটু পরে মাসি দরজা খুলে বেড়িয়ে এলো। আমার ঘরের দরজার সামনে আসতেই দরজা খুলে দিলাম।

তুই কি করে জানলি আমি তোর ঘড়ে আসছি।

আমি সব বললাম।

ওরে দুষ্টু লুকিয়ে লুকিয়ে মাসি মেসোর চোদন দেখা হচ্ছিল।

আচ্ছা, সত্যি বোলো তো তোমার রস খসেছে?

নারে বোকা, অভিনয় করলাম। নাহলে সন্দেহ করতে পারে। নে তাড়াতাড়ি কর, আমার রস খসিয়ে দে।

আমার শাবল তৈরিই ছিল মাসির গুদ কোপানোর জন্যও, ভচ করে মাসির চোদা গুদে পুরে দিলাম।

মাসি বলল – এই না হলে চোদোন। শব্দ করিস না সোনা। তুই যে কটা দিন থাকবি দিনে রাতে চোদাবো।

পনেরো মিনিটের মধ্যেই দুজনেই রস ছাড়লাম। মাসি আমার কপালে চুমু খেয়ে চলে গেল। আমি অবাক হয়ে ভাবছি, প্রথমে আমাকে চড় মারল, তারপর চোদাল, স্বামীর সঙ্গে অভিনয় করল। বারো দিন ধরে এই চলল, স্বামীর সঙ্গে মিথ্যা জল খসানোর অভিনয় করে আমার কাছে জল খসিয়ে স্বামীর পাশে শুয়ে পড়া। কে যেন বলএছিল নারী ছলনাময়ী। আমি বুঝতে পারলাম এরা সব পারে।

পরদিন সকালে মেসো অফিস যাওয়ার সময় মাসিকে বলল – অরনবের দিকে খেয়াল রেখো, যতই হোক জামাইয়ের ভাই।

মাসি বলল – সে তোমায় চিন্তা করতে হবে না।

এরপর অরঘ স্কুলে বেড়িয়ে যেতেই আমি ছুটে গিয়ে মাসিকে জড়িয়ে ধরলাম। মাসির গালে গাল ঘসে বললাম – চল, এখুনি এক বার করি।

তোর আর তোর সইছে না রে?

তোমার মত ডবকা মাল পেলে কারো তোর সয়?

বেশ তোর যখন এতই ইচ্ছে হচ্ছে তবে কর, কিন্তু মালটা ফেলিস না।

মাসির কোথায় সায় দিয়ে মাসিকে উলঙ্গ করে দিলাম। বাঁড়াটা মাসির গুদে ঢোকাতে মাসি বলল – এই গ্লিসারিন লাগিয়ে চুদবি, গ্লিসারিন লাগালে বাঁড়া গরম হয়ে যাবে।

সত্যি প্রমান পেলাম, গরম বাঁড়াটা মায়া মাসির গরম গুদে ঢুকে গেল।

ওরে অর্ণব সোনা আমার, বাবা আমার, তোর বাঁড়ায় কি জাদু আছে রে, আমার গুদে ঢুকলে আমি পাগল হয়ে যায় রে। তোর মেসোর চোদন আর ভালো লাগছে না রে। দ্যাখ তকেই বারণ করলাম মাল না ফেলতে আর আমার নিজেরই খসে যাচ্ছে। কুল কুল করে রস ছেড়ে দিল মায়া মাসি।

ছেড়ে দিলাম মাসিকে, মাসি রান্না করতে গেল। রান্না হয়ে গেলে দুজনে স্নান করতে গেলাম।

মাসি বলল, আয় দুজনে দুজনকে চান করাই। আমি মাসির সারা শরীরে সাবান মাখিয়ে দিলাম। আমার বাঁড়ায় সাবান মাখিয়ে মাসি বলল – আয় ঢুকিয়ে দে।

ফেনা সমেত বাঁড়াটা মাসির গুদে ঢোকালাম। সাবানের ফেনা আর গুদের রস মিলিয়ে পচর পচর শব্দ হচ্ছে। আমার আবার হচ্ছে অর্ণব, চুদে আমাকে মার্ডার করে দে। কিছুক্ষন পর আমিও ফেলে দিলাম।

দিন সাতেক পরে রাত্রে খাবার টেবিলে মেসো বলল – রেলে কিছু লোক নেবে, আমি চেষ্টা করলে দু একজনকে ঢোকাতে পারব। অর্ণব তুমি করবে?

মাসি নিজেই বলে উঠল – হ্যাঁ নিশ্চয় করবে। আজই রত্নার সঙ্গে কথা বলছি। তখন লাইন পাওয়া গেল না। পরদিন দুপুরে খাওয়া দাওয়ার পর দুজনে ন্যাংটো হয়ে চটকা চটকি করছি, এমন সময় মায়ের ফোন এলো। মাসি ফোনটা ধরল। মাসি মাকে চাকরীর ব্যাপারটা বলল।

মা বলল, তার আপ্ততি নেই, তবে ওঃ দিল্লীতে থাকবে কি?

মাসি বলল, ও রাজি আছে, তোদের মত আছে কিনা তাই বল?

মা আমাকে দিতে বলল। আমি তখন মাসির গুদে মুখ ডুবিয়ে আছি।

মাসি বলল – দাড়া ও ঘড়ে শুয়ে আছে ডেকে দিই। মাসি ইশারা করতে আমি আমি ঘুমিয়ে পরেছিলাম এমন ভান করে বললাম – কেমন আছ মামনি?

মা বলল – ভালো আছি। তোর শরীর ভালো আছে তো বাবা? আচ্ছা মায়া যেটা বলল তুই রাজি আছিস তো?

আমি রাজি আছি, কিন্তু তোমার মত না নিয়ে ফাইনাল কিছু বলিনি।

আমার মত আছে, বুঝলি?

এক সপ্তাহেই সব ব্যবস্থা করে ফেলল মেসো। পনেরো দিন পর জয়েন করতে হবে। আমি কোলকাতায় গেলাম। যাওয়ার আগে মাসি বুকে জড়িয়ে ধরে বলল – তাড়াতাড়ি আসিস, আমার কষ্ট হবে।

মাসিকে আদর করে বললাম – কটা দিন তও, ঠিক কেটে যাবে।

কলকাতা আসতেই সবাই খুশি। বৌদি বলল – আমার জন্যও তোমার চাকরী হল।

যাওয়ার আগে মা বলল – সাবধানে থাকিস বাবা। মনে মনে বললাম, আর কি সাবধানে থাকব মা, যা সর্বনাশ হওয়ার হয়ে গেছে।

দিল্লি ফিরে আসতেই মাসি পাগলের মত জড়িয়ে ধরল। ১২ দিনের শধ তুলে নিলাম।

চাকরীতে জয়েন করলাম। প্রথম মাসের মাইনে পেয়ে মাসির হাতে দিলাম। আনন্দে মাসির চোখে জল এসে গেল। তাকাতা মাসি কোলকাতায় মাকে পাঠিয়ে দিল।

মাসির সাথে আমার সম্পর্ক একই রকম আছে। তবে আগের মত অতবার করি না। মাসি বলেছে আমি তও আছি, একটু রয়ে সয়ে কর।

অর্ঘ ম্যানেজমেন্ট পড়তে ব্যাঙ্গালোর গেছে। আমাদের আরও সুবিধা হয়ে গেছে। মাঝে মাঝে মেসো অফিসের কাজে দু তিন দিন বাইরে চলে যায়। তখন আমরা দুজনে একেবারে স্বামী স্ত্রী হয়ে যায়।

বেশ সুন্দর কাটছিল দিঙ্গুলি। এমনই একদিন কলকাতা থেকে ফোন এলো বাবা নেই। অন্ধকার দেখলাম। কলকাতা গিয়ে থান পড়া মায়ের বুকে ঝাঁপিয়ে পরলাম। বাবার শ্রাদ্ধ করে ফিরে এলাম।

খুব ভেঙে পরেছিলাম। দাদার ছেলে হয়েছে, মাসি কলকাতা গেল। কয়েক দিন পর মাসি ফিরে এলে মাসিকে খুব চিন্তিত মনে হল।

কি ব্যাপার বলো তো?

মাসি বলল – রত্না খুব ভেঙে পড়েছে, বুঝলি? শরীরও খারাপ হয়ে গেছে। তাছাড়া ও তো আমার বয়সী, তাই শরীরের চাহিদাও আছে। ওখানে থাকলে ও আস্তে আস্তে শেষ হয়ে যাবে। এখানে আমি আছি, তাছাড়া আদিত্যর চেয়ে তোকে বেশি ভালবাসে।

তুমি কি বলতে চাইছ বল তো?

আমি বলছি ওকে এখানে এনে আমি ঠিক লাইনে নিয়ে আসব। তুই ওর চাহিদা মেটাবি। আমি অবাক হয়ে গেলাম। প্রথমত মা এলে আমাদের খুব অসুবিধা হবে। দ্বিতিয়ত মা আমার সাথে অবৈধ কাজে রাজি হবে কেন?

গাই-বাছুরে মিল থাকলে বনে গিয়েও দুধ দেয়। ওকে ফিট করতে পারলে সব সমস্যার সমাধান হয়ে যাবে। এই একবার চোদ তো মাথাটা খুলুক।

আচ্ছা করে চুদলাম, আমারও মাথা ঠাণ্ডা হল। মনে হল সত্যিই এরাই পারে। সত্যিই মায়া মাসি মাকে বুঝিয়ে সুজিয়ে রাজি করে ফেলল।

মাকে দেখে খুব কষ্ট হল। বললাম – চেহারার কি হাল করেছ?

মা বলল – আর ভালো লাগে না বাবা।

কয়েকদিনের মধ্যে মা একটু স্বাভাবিক হল। আমি অফিস থেকে ফিরলে মা-ছেলেতে অনেক কথাই হল। একদিন আমি আমার ঘড়ে শুয়ে আছি। মাসির ঘড়ে মা ও মায়া মাসির কথা হচ্ছে।

মাসি বলছে – রত্না তুই আর সাদা শাড়ি পরিস না। তোকে এই অবস্থায় দেখলে অরনবের কষ্ট হয়।

মা বলছে – না তা হয় না।

মাসি বলল – কেন হয় না, তোকে এখানে কে চেনে। মাসি আমাকে ডেকে বলল, দুখানা হালকা রঙের শাড়ি কিনে আনতে।

পরের দিন রঙ্গিন শাড়িতে বেশ ভালো লাগছে মাকে। দেখলাম ব্রা পড়েছে। মা বেশ আগের মত স্বাভাবিক হয়ে আসছে। মাসির সাথে বেশ হাসাহাসি করে। মায়ের এই পরিবরতখনে আমি বেশ স্বস্তিতে আছি।

মেসো এক সপ্তাহের জন্যও মুম্বাই গেল। সন্ধ্যায় মাসি বলল – রাত্রে মাঝের দরজায় চোখ রাখিস।

রাতে খাওয়া দাওয়ার পর মা ও মাসি একই ঘড়ে শুতে গেল। মাসি একটা গানের সিডি চালাল। দু একটা গান দেখে মাসি বলল – ধুর ভালো লাগছে না। অন্য একটা সিডি চালাতেই দেখি রগ্রগে চোদাচুদির দৃশ্য।

মা বলল – মায়া কি সব চালালি?

– দেখ না ভালো লাগবে।

– প্লীজ মায়া এসব দেখলে ঠিক থাকতে পারি না।

মাসি কোনও কথা না বলে মায়ের মাথাটা নিজের বুকে তুলে নিল। মা মাসির আঁচল খসা বুকে মুখ ঘসছে।

মাসি হঠাত ব্লাউসের বোতামগুলো পট পট করে খুলে ফেলে ব্লাউসটা গা থেকে খুলে ফেলল। এবার মায়া মাসির ব্রা সমেত মাসির একটা মাই খামচে ধরে মাসির ঠোটে একটা চুমু দিল।

এই রত্না ব্রার হুকটা খুলে দেনা। মাসির করুণ অনুরধে মাসির ব্রাটা খুলে দিয়ে হাপাতে হাপাতে মা বলল – আমারটাও খুলে দে।

মার মাই জোড়া মাসির থেকেও বড়। মাসি মায়ের একটা মাই চুষতে শুরু করলে মা শীৎকার দিয়ে উঠল।

প্লীজ মায়া অমন করিস না, আর পারছি না, আমার সারা শরীর গরম হয়ে যাচ্ছে।

মাকে ছেড়ে দিল মাসি। মা তখনও জোরে জোরে নিশ্বাস ফেলছে।

তাহলে রত্না বুঝতে পারছিস তোর শরীর গরম হয়। তোর ক্ষিদে আছে।

নেই তো বলিনি। মা চেপে চেপে বলল – কিন্তু কি করব বল?

তোর কিছু করার আছে, কিন্তু সেটা করা না করা তোর উপর নিরভর করছে। তার জন্যে তোকে একটা গল্প শুনতে হবে।

গল্প! মা অবাক চোখে বলল। তুই কি বলছিস আমি বুঝতে পারছি না মায়া।

তোকে বোঝানোর জন্যই বলছি। তবে আমার কথা পুরোটা শুনবি, তারপর তোর যা বলার বলিস।

ট্রেনের কামরা থেকে এখন পর্যন্ত সমস্ত ঘটনা গুছিয়ে বলল মায়া মাসি। মা অবাক চোখে শুঞ্ছে। আমরা যে প্ল্যান করেছি টাও বলল। এবার ভেবে দেখ তুই কি করবি? তুই যদি মনে করিস আমি অন্যায় করেছি, তুই যা শাস্তি দিবি আমি মাথা পেতে নেব।

ছিঃ ছিঃ মায়া, একই বলছিস তুই। যা করেছিস ভালই, নইলে ছেলেটা বিপথে যেত। কিন্তু আমার ভীষণ লজ্জা করছে রে।

চুপ কর তো মুখপুড়ী, পেটে ক্ষিদে আর মুখে লাজ। আচ্ছা ঠিক আছে, পুরো ঘর অন্ধকার করে দিচ্ছি। অন্ধকার মানুষের সব লজ্জা ঢেকে দেয়।

ঘর নিকষ অন্ধকার। আমি এগিয়ে যাচ্ছি আমার জন্মদাত্রীর দিকে। খাটের কাছাকাছি গিয়ে হাত বারাতেই মায়ের পায়ের পাতায় হাত পড়ল। ভালই হল মাতৃ প্রনাম দিয়েই শুরু হোক।

গায়ে হাত দিয়ে বুখলাম অন্ধকারকেও বিশ্বাস করেনি, সায়াটা গায়ে গলিয়ে নিয়েছে। অন্ধকার ঠাওর করেই আমার প্রথম কামনা চুম্বন একে দিলাম মার কোমল ঠোটে।

কেঁপে উঠল মায়ের সারা শরীর। আমাকে দু হাত দিয়ে ওর নরম বুকে টেনে নিল। কানে কানে বলল – আমার জন্যও এতো ভাবিস তুই।

আমি না ভাবলে কে ভাববে বল? আর কোনও সাধারন কথা হয়নি। যা হয়েছে তা হল এক জোড়া কামতাড়িত নরনারীর অস্ফুট বোল।

মায়ের মাই চুষছি আর গুদে আঙুল দিয়ে নারাচ্ছি। কুল কুল করে রস ভাঙ্গছে। মায়ের কাতর স্বীকারোক্তি, আর পারছি না রে অনু, এবার তোর ওটা ঢুকিয়ে দে।

দুষ্টুমি করে বললাম – কোনটা?

অসভ্য কোথাকার – জানি না যা।

বলো না মা, প্লীজ।

তোর নুনুটা আমার ফুটোয় ঢুকিয়ে দে।

মাতৃ আজ্ঞা পালন করলাম। সুখের কাতরানিতে মা বলল – উঃ মাগো কতদিন পরে গুদে কিছু ঢুকল। জোরে দে রে, একদম ফাটিয়ে ফেল।

জোরে ঠাপ মারছি আর মাই মোচড়াচ্ছি। তোমার মাইগুলো কি নরম মা!

ওরে ওগুলোর মালিক তো এখন তুই। যা খুশি কর আমার ম্যানায় তোর দাঁত দিয়ে দাগ করে দে অনু, তোর আমার প্রথম মিলনের স্মৃতি হিসাবে।

মার কথা মত মায়ের ম্যানায় দাঁত বসিয়ে দিলাম। মা যন্ত্রণায় কুঁকড়ে উঠল। আঃ আঃ কি আরাম পাচ্ছি দে, আঃ সোনা কি সুন্দর করছিলি তুই। ওরে মায়া তোর দাসী হয়ে থাকব, কি সুখের সন্ধান দিলি তুই।

অন্ধকারের মধ্যে মায়া মাসি বলে উঠল, দাসী হতে হবে না, এখন তো সতীন হয়ে গেলি।
এই অসভ্য কোথায় তুই? আয় আমার কাছে আয়।

মায়া মাসি আমাদের কাছে এগিয়ে এলো। হাত বারাতেই মালুম হল মায়া মাসি উলঙ্গ হয়ে আছে। মাকে জিজ্ঞেস করল – কেমন লাগল রে?

আমি পাগল হয়ে যাবো রে মায়া। আঃ আওঃ দ্যাখ আমার দুষ্টু ছেলেটা কি অবস্থা করেছে আমার। মায়া মাসি নিজের একটা মাই আমার মুখে ঢুকিয়ে দিল। জোরে চুষতেই মায়া মাসি ছটফট করে উঠল।

বলল – তখন থেকে চোদাচুদির আওয়াজে গরম হয়ে গেছি।

মা বলল – আমাকে ঠাণ্ডা করে ও তোকে ঠাণ্ডা করে দেবে। ওরে মায়া আমার হবে। ও কতদিন পর আমার গুদের আসল রস খসছে রে। আঃ দে রে, মার জোরে, তোর মায়ের গুদ ফাটিয়ে দে। বলে মা ধনুষ্টঙ্কার রোগীর মত বেঁকে গিয়ে রস খসিয়ে ফেলল।

ততক্ষনে মায়া মাসি নাইট ল্যাম্প জ্বালিয়েছে। আবছা আলোয় মনে হল মা যেন সাক্ষাত রতিদেবী। বলল – এবার মায়াকে কর।

মায়া মাসির গুদ তৈরিই ছিল। সড়সড় করে ভেতরে চলে গেল বাঁড়াটা। কুকুর চোদা করছি মায়া মাসিকে। রেলের ইঞ্জিনের পিস্টনের মত বাঁড়াটা মায়া মাসির গুদে ঢুকছে আর বেরচ্ছে। ওর বুকের নীচে মাথা রেখে মা একটা মাই চুসছে আর টিপছে। মায়া মাসি মায়ের একটা মাই চটকাচ্ছে। কিছুক্ষনের মধ্যেই মায়া মাসি গুদের রস খসিয়ে ফেলল। মায়া মাসি বলল – তোর রসটা রত্নার গুদে ফেল।

মাসির গুদের ফ্যাদা খাওয়া বাঁড়াটা পেছনে থেকে মায়ের গুদে ঢুকিয়ে দিলাম। পচ পচ করে আওয়াজ হচ্ছে। বগলের তল দিয়েই মায়ের মাই জোরে পক পক পাম্প করছি। মায়া মাসি ওর মাই আমার পিঠে ঘসছে।

কেমন লাগছে রে অনু আমার গুদ মারতে?

দারুণ লাগছে মা।

পেছন থেকে মায়া মাসি বলল – এই চোদার সময় মা বলবি না, নাম ধরে দাকবি।

তাই হবে মায়া, তোমার কথা শিরোধার্য।

তাহলে বল কার গুদ মারছিস এখন?

রত্নার গুদ মারছি।

এই মায়া আমার আবার হয়ে গেল। অঃ কি আরাম।

আমি গোটা কতক জোড় ঠাপ মেরে ছলাত ছলাত করে ফ্যাদা বেড় করে রত্নার গুদ ভর্তি করে দিলাম।

যে সাতদিন মেসো ছিলনা আমরা তিনজনে বেহিসেবি চোদাচুদি করলাম। অফিস থেকে ফিরতেই দুজনে আমার উপর ঝাঁপিয়ে পড়ত। মেসো আস্তেও চোদা অব্যাহত ছিল, তবে নিয়ম মেনে। মায়ের আর আমার শোয়ার ঘর নীচে আলাদা ছিল, মাঝের দরজা দিয়ে মা আমার ঘড়ে চলে আসতো।

দুজনের কাছে শর্ত আদায় করে নিয়েছি আমি জীবনে বিয়ে করব না। মা প্রথমে মৃদু আপত্তি করলেও আমার দৃঢ়তার কাছে হাড় মানে। অফিসে আমার পদন্নোতি হয়েছে। মাসিদের বিল্ডিংয়ে আমি ফ্ল্যাট নিয়েছি। মেসোকে লুকিয়ে মাসি টাকা দিয়েছিল।

মা ও আমি স্বামী স্ত্রীর মত থাকি ওখানে। মাসি সময় করে আসে। আমার বয়স এখন সাতাশ বছর। ওদের দুজনের প্রায় সাতচল্লিশ। আমার চেয়ে কুড়ি বছরের বড় দুটো বৌ নিয়ে বেশ দুধে ভাতে খাচ্ছি।

No comments:

Post a Comment

'