সতর্কীকরণ

আপনার যদি ১৮+ বয়স না হয় তবে দয়াকরে এই সাইট ত্যাগ করুন! এই সাইটে প্রকাশিত গল্প গুলো আমাদেব় লেখা ও ইন্টারনেট থেকে সংগ্রহ করা, শুধু আপনাকে সাময়িক আনন্দ দেয়ার জন্য!

Tuesday 1 December 2020

মা ও ছেলের যৌনসম্পর্ক

চলো মা, আজ তোমাকে একটা জায়গায় ঘুরিয়ে নিয়ে আসি – মদন নিজের মাকে এই কথা বলতেই মদনের মা মালতী সাগ্রহে বলে উঠলো – কোথায় রে খোকা?

মদন মদনের মাকে সোজা সপাট জবাব দিলো– আগে চলো না ৷ তারপর দেখবে কোথায় নিয়ে যাচ্ছি ৷ সেই আট ন মাস হয়ে গেছে বাবা বাড়ী ছাড়া ৷ তুমি একা একা বোর হও ৷ তাই ভাবছি তোমাকে একটু ঘুরিয়ে ফিরিয়ে নিয়ে আসি ৷ নাও সুন্দর করে সেজেগুজে নাও ৷

মালতী মদনকে বলে উঠলো– তা তুই ঠিক ধরেছিস রে খোকা ৷ আমার মনটা কদিন ধরে খুব খারাপ ৷ কতদিন হয়ে গেলো তোর বাবার মুখখানি আমি দেখিনি ৷

বেচারা দূর দেশে কি খাচ্ছে কি করছে কে জানে, তোর বাবার কথা মনে হলেই আমার রাতে ঘুম আসতে চায় না ৷ আমি বিছানায় ছটফট ছটফট করে সারা রাত কাটাতে থাকি ৷ তো চল তোর যখন ইচ্ছা হয়েছে আমাকে কোথাও ঘুরিয়ে নিয়ে আসার তো চল ৷ ভালোই হবে ৷ আমি একটা ভালো শাড়ী পড়ে রেডি হয়ে নিচ্ছি ৷

মা আজকে তোমায় শাড়ী পড়তে হবে না মা, আজকে তুমি আমার সাথে চূড়িদার ফ্রক আর ল্যাগিন্স পড়ে বেড়াতে যাবে ৷ আমি তোমার জন্য বাজার থেকে পছন্দ করে সব কিনে এনেছি ৷ তোমাকে পুরানো কোনো কিছুই পড়তে হবে না ৷ সবকিছুই তুমি নতুন পড়বে ৷ আগে তাড়াতাড়ি মাথায় শাম্পু দিয়ে মাথা ধুয়ে নাও ৷ তারপর ড্রায়ার দিয়ে চুল শুকিয়ে নেবে ৷ আমি তোমার জন্য সবকিছুই বাজার থেকে গুছিয়ে কিনে নিয়ে এসে নিজের ঘরে রেখে দিয়েছি ৷ এক্ষণী আমি ওসব তোমায় এনে দিচ্ছি ৷

– মদন তার মাকে এসব কথা বলে নিজের ঘরের উদ্দেশ্যে পা বাড়াতেই মালতী মদনকে বলে উঠলো– এসব তুই কি করেছিস খোকা, তোর সাথে যদি আমি চূড়িদার ফ্রক আর ল্যাগিন্স পড়ে ঘুরতে যাই তবে লোকে কি বলবে! আমি বাবা ওসব পড়তে পারবো না৷ বরং আমি না হয় একটা নতুন শাড়ী পড়ে নিচ্ছি ৷

মদন ওর মায়ের মুখে হাত দিয়ে বললো– মা আজকে তোমাকে আমার মনের মতো করে সাজতে হবে ৷ মা আজ আমি তোমার কোন কথা কোন আপত্তি শুনতে চাই নে ৷

কোন রকমে মুখের থেকে মদনের হাত সরিয়ে মালতী মদনকে ‘তাই বলে আমাকে এই কথাটুকু বলতেই মদন মালতীর মুখ পুণরায় চেপে ধরে মাকে নিজের কোলের মধ্যে চেপে বসিয়ে নিয়ে মাকে আদর করতে করতে বলে উঠলো– মা তুমি আমার চোখে সব থেকে সুন্দরী নারী ৷ তাই তো তোমাকে সুখি রাখার জন্য আমার এই চেষ্টা ৷ মা তুমি আজ আমাকে নিরাশ করো না ৷ আজকে মা তোমাকে আমি নিজের করে পেতে চাই ৷

মালতী মদনকে বলে উঠলো– তুই কি বলছিস তার কোন মাথামুণ্ড আমি বুঝতে পারছি না, তবে তুই যখন চাইছিস আজ আমি তোর মনের মতো করে সাজি, চল তবে তাই হবে, আজ আমি তোর মনের মতো করেই সাজবো ৷ যা তুই যা যা বাজার থেকে আমার জন্য নিয়ে এসেছিস ওসব নিয়ে আয় ৷

মদন হাসতে হাসতে নিজের মায়ের গালে একটা মস্ত চুমু খেয়ে নিজের ঘরের উদ্দেশ্যে চলে যেতেই মালতী আয়নার সামনে দাঁড়িয়ে নিজের চেহারাটা দেখতে লাগলো৷

পাশের ঘরের থেকে মদন এক দৌড়ে সবকিছু এনে এক এক করে সবকিছু বুঝিয়ে বুঝিয়ে  মায়ের হাতে তুলে দিতে লাগলো ৷ মালতী ঝটপট তৈরি হওয়ার জন্য ব্যগ্র হয়ে উঠলো ৷ শাম্পু সাবান নিয়ে মালতী বাথরুমে ঢুকে পড়লো ৷

মদন বাথরুমের দরজায় টোকা দিয়ে ওর মাকে হাল্কা করে দরজাটা খুলতে বলে হেয়ার রিমুভারের প্যাকেটটা দিয়ে ওর মাকে সব অবাঞ্চিত বগলের ও অন্য গুপ্ত জায়গার রোম লোম সাফ করে নিতে বলতেই মালতী বাথরুমের ভিতর থেকেই জবাব দিলো– আমি বাবা অতশত জানিনা ৷ ওসব তোর কাছ থেকে ভালোমতো জেনেশুনে পরে করবো, এখন আমাকে শাম্পু সাবান মেখে তৈরি হতে দে আগে ৷

মদন মালতীকে হাসতে হাসতে আড্ডার ছলে বললো– ঠিক আছে মা ৷ যো হুকুম জাহাপনা ৷

মালতী বাথরুমের দরজা আবজে দিয়ে স্নান করতে লাগলো আর মদন মায়ের কাছ থেকে আপাত বিদায় নিয়ে ড্রেস করতে লাগলো ৷ মালতী তাড়াহুড়ো করে স্নান ধ্যান করে গায়ে গামছা জরিয়ে ঘরে এসে ড্রেস করার জন্য এসেই মদনকে আয়নার সামনে দেখে কিছুটা ইতস্ততঃ বোধের মধ্যে পড়ে যেতেই আয়নার ভিতর দিয়ে মদনের চোখের সামনে মায়ের অর্ধ নগ্ন শরীর ভেসে উঠলো ৷ মালতীর সুডৌল স্তনযুগল গামছার ভিতর দিয়ে ঠিকরে ফেটে বেড়িয়ে আসতে চাইছে যা দেখে মদনের মাথা খারাপ হয়ে যাওয়ায় উপক্রম ৷ কোনো মতে মায়ের বুকের উপর থেকে নজর সরিয়ে ঘুরে দাঁড়িয়ে মায়ের চোখে চোখ রেখে মদন মালতীর মুগ্ধ হয়ে মালতীর অঙ্গসৌষ্ঠব দেখতে লাগলে মালতী মদনকে বলে ওঠে– এই পাঁজি ছেলে যা পাশের ঘরে যা ৷ তুই না সরলে আমি গামছা খুলে ড্রেস করবো কি করে?

ঘর থেকে বেড়িয়ে যেতে যেতে মদন ওর মাকে বললো– মা সত্যিই তুমি অপূর্ব সুন্দরী! আমি অতি ভাগ্যবান্ যে তোমার মতো সুন্দরী রমণীর পেটে আমি জন্ম গ্রহণ করেছি৷

মালতী মদনকে আদরের স্বরে হাল্কা গলায় ধমক দিয়ে বললো– এই বজ্জাত ছেলে, মাকে কেউ এমন করে কথা বলে? আমি বুঝতে পারছি তোর এখন একটা সুন্দরী রমণীর দরকার হয়ে গেছে ৷ সে কথা আমাকে মুখ ফুটে বললেই তো পারিস ৷ আমি একটা সুন্দরী রমণী দেখে তোর বিয়ে দিয়ে দেবো না হয় ৷

মদন ওর মাকে বললো– আচ্ছা এসব কথা রাস্তায় যেতে হবে ৷ এখন তাড়াতাড়ি সাজুগুজু করে নাও ৷ এই বলে মদন পাশের ঘরে চলে যেতেই মালতী মদনের দেওয়া ড্রেসগুলো উল্টে পাল্টে দেখতে দেখতে দেখল যে মদন তার জন্য একটা ফিলফিলে পারদর্শী জাঙ্গিয়াও কিনে এনেছে ৷

মালতী ভাবতে লাগলো যে ছেলেটার মাথাটা বুঝি খারাপ হয়ে গেছে না হলে মায়ের জন্য কেউ হাতে করে জাঙ্গিয়া কিনে আনে? আবার মালতীর মনে একটু আধটু অন্য ভাব-ও উঁকিঝুঁকি মারছে কারণ মালতীকে মদনের বাবা-ও তো কখনও এত সুন্দর সাজিয়ে গুছিয়ে কক্ষনো ড্রেস পত্তর এনে পড়াইনি ৷

সাতপাঁচ ভাবতে ভাবতে মালতী নিজের পা ফাঁক করে জাঙ্গিয়াটা পড়ে আয়নার সামনে দাঁড়িয়ে নিজেকে দেখতে লাগলো ৷

মালতী আয়নার সামনে দাঁড়িয়ে দাঁড়িয়ে নিজেকে দেখতে দেখতে ভাবতে লাগলো– কি সুন্দর জাঙ্গিয়া! শরীরে যে জাঙ্গিয়া আছে তা বোঝাই যাচ্ছে না ৷ জাঙ্গিয়ার ভিতর দিয়ে যে তার গুপ্তাঙ্গের সব কেশরাশিই দেখা যাচ্ছে ৷ বাঃহ কি সুন্দর জাঙ্গিয়া মদন আমার জন্য কিনে এনেছে৷ একেই বলে মর্ডাণ ছেলেপুলে ৷ এরপরে মালতী লেগিন্সটা পড়ে নিলো ৷

লেগিন্সের ভিতর দিয়ে জাঙ্গিয়ার সেপ স্পষ্ট বোঝা যাচ্ছে ৷ মালতীর মনের মধ্যে তারুণ্যের উজ্জ্বলতা উঁকিঝুঁকি মারতে লাগলো ৷ মালতীর বয়স যেন মনে হচ্ছে চড়চড়িয়ে কমে যুবতীতে পৌঁছে যেতে লাগলো ৷ এরপরে ব্রা পড়ার সময় মালতীর মনের মধ্যে কিসের উদয় হলো কে জানে মালতী গায়ে গামছা জরিয়ে মদনকে সাজার ঘরে চিল্লানি দিয়ে ডেকে নিয়ে ব্রায়ের হুকটা বন্ধ করে দিতে বললো ৷

মদন দেখলো ব্রায়ের লেসগুলো মায়ের কাঁধের উপর খুব টাইট হয়ে বসেছে ৷ মদন ওর মাকে বললো– মা আমার মনে হচ্ছে ব্রায়ের লেসগুলো একটু ঢিলে করতে হবে নইলে ব্রাটা তোমার শরীরে ঠিক মতো বসবে না৷

মালতী মদনকে ভেংচে বলে উঠলো– যা করতে হবে কর না ৷ সেইজন্যই তো তোকে ডাকলাম৷ যাতে ব্রাটা আমার শরীরে ফিট বসে তাই কর ৷ আমি তো চুপ করে দাঁড়িয়েই আছি ৷

মদন মালতীর মনের ভাব বুঝতে পারলো ৷ মদন আস্তে আস্তে লেসের দৈর্ঘ্য বাড়াতে লাগলো আর চেক করতে লাগলো৷ লেসের দৈর্ঘ্য বাড়াতে বাড়াতে যখন আর বাড়ানোর কোনো পরিস্থিতি থাকলো না তখন মদন ওর মায়ের ব্রায়ের নিচের দিকের লেসটা সামনের দিকে হাত দিয়ে এক প্রকার বলতে গেলে ওর মায়ের স্তনযুগলের কাপটা ব্রায়ের সাথে ফিট করে বসিয়ে পিছনের দিকে একটু জোরের সাথে টান দিয়ে ব্রায়ের হুকটা লাগিয়ে দিলো ৷

৩৬ সাইজের ব্রাটাও মালতীর টাইট ফিট হোলো বলে মনে হচ্ছে, এতো মস্ত বড় বড় মদনের মায়ের স্তনযুগলের সাইজ ৷ এরপরে মালতী বাকী ড্রেসটা পড়ে মাথা আঁচরে মদনকে বললো– চল কোথায় নিয়ে যেতে চাস সেখানে ৷

মদন মালতীকে বললো– আগে আরও সেজেগুজে নাও তারপর তো তোমাকে নিয়ে যাবো ৷ ঠোঁটে লিপস্টিক দাও ৷ কপালে রঙ্গীন টিপ তবে না দেখতে ভালো লাগবে ৷ আচ্ছা দাঁড়াও আমিই তোমার ঠোঁটে লিপস্টিক লাগিয়ে দিচ্ছি৷ – এই বলে মদন মালতীর ঠোঁটে সুন্দর করে লাল লিপস্টিক গাঢ় গাঢ় করে লাগিয়ে দিতে লাগলো ৷

মালতী নাক থেকে বেড় হতে থাকা গরম নিঃশ্বাস মদনের মুখে পড়তে লাগলো ৷ মালতী ছেলের কাছে ছেলের হাতে সাজানোর ভরপুর মজা নিতে লাগলো ৷

মদন ওর মায়ের ঠোঁটে লিপস্টিক লাগিয়ে দেওয়ার পরে মায়ের গালে আলতো হাতের ছোঁয়ায় মুখে ক্রীম লাগিয়ে দেওয়ার পর ওর মায়ের হাতে পায়ে সানস্ক্রীন লোশন লাগিয়ে ওর মায়ের বগলে সেন্ট আর স্তনযুগলের মাঝখানে বডি স্প্রে লাগিয়ে নিজের মাকে ঝক্‌ঝকে তকতকে কোরে সাজিয়ে লাস্যময়ী সুন্দরী কোরে ওর মাকে বললো–  এবারে চলো ৷ দেখো এখন তোমাকে কেমন আমার বান্ধবী বান্ধবী মনে হচ্ছে ৷ এখন রাস্তায় কেউ তোমাকে দেখলে বলবে না তুমি আমার মা ৷ সবাই বলবে তুমি আমার গার্লফ্রেন্ড আর সত্যি সত্যিই মা আমি তোমাকে আজ গার্লফ্রেন্ডরূপে পেতে চাই ৷ মা আজ তুমি আমাকে একদম নিরাশ করো না যেন ৷ মা আমি আমার মনের অনেকদিনের সুপ্ত ইচ্ছাগুলো আজ পূরণ করতে চাই ৷

মালতী মদনকে বললো– আচ্ছা ঠিক আছে ৷ বোকার মতো অত কথা না বলে যা করতে চাস তাই কর ৷ আমি কি তোকে কোনো বাঁধা বিপত্তি দিচ্ছি, এবারে চল ৷ ঠিক আছে, বোকা ছেলে কোথাকার!

মদন মালতীকে সঙ্গে নিয়ে টোটোয় চেপে বাস স্ট্যান্ডে এসে বাসে উঠে বসে মায়ের হাতটা নিজের হাতের মুঠোয় টেনে নিয়ে মায়ের হাত রগড়াতে লাগলো ৷

ছেলের বেয়াক্কেল কাণ্ডকারখানা দেখে মালতী মদনকে চাপা গলায় বলে উঠলো– এই খোকা কি করছিস? আশেপাশে লোকজন আছে যে ৷ এখন ছাড়, তোর আমাকে নিয়ে যা করার ইচ্ছা সে সব একান্তে লোকচক্ষুর আড়ালে-আবডালে করলেই তো পারিস ৷ আমি তো তোর মা ৷ আমি কি কোথাও পালিয়ে যাচ্ছি, যে তার জন্য এতো হুটোপাটি করে লোকচক্ষুর সামনে তা করতে হবে৷

কথায় কথায় বাস যে কখন চলতে শুরু করেছিল তা মদন অথবা মালতী কেউই লক্ষ্য করে উঠতে পারেনি ৷ দেখতে দেখতে বাসটা মদন যেখানে নামতে চাইছে সেখানে পৌঁছে গেলো ৷ মদন, মালতীর সাথে নেমে মালতীর হাত ধরে গটগট করে ফুটপাথ দিয়ে হেঁটে চলতে চলতে সিনেমা হলের সামনে উপস্থিত হয়ে সিনেমার টিকিট কেটে হলের ভিতরে প্রবেশ করে নিজের সিটে গিয়ে বসে নিজ মায়ের সাথে গল্প করতে করতে মায়ের হাত নিজের হাতের মুঠোয় নিয়ে কচলাতে লাগলো ৷

মালতী মদনকে একটাও কথা বললো না ৷ দেখতে দেখতে পর্দায় অ্যাড চালু হয়ে গেলো ৷ পর্দায় একের পর এক অ্যাডাল্ট সিন ভেসে উঠতে লাগলো তারমধ্যে কন্ডোমের অ্যাডটা এত রাবিশ যে তা মা ও ছেলে যতই অ্যাডভান্স হোক না কেন তাদের পক্ষে একসাথে দেখার অযোগ্য ৷ মালতী খেয়াল করেনি যে আজ সে মদনের সাথে যে মুভিটা দেখতে চলেছে তার নাম ‘যৌনসুখ’ একটা হিন্দি বি গ্রেড মুভি ৷

মুভিটার সূত্রপাত একটা যুবক ছেলের সাথে একজন বয়স্ক নারীর যৌনসম্বন্ধ নিয়ে ৷ মুভিতে প্রচন্ড সেক্সি বেড সিন দেখাতে শুরু করলো ৷ মদন ওর মাকে জিজ্ঞাসা করলো– কি মা মুভিটা দেখতে তোমার ভালো লাগছে কিনা?

মালতী মদনকে বললো– এখন চুপ করে মুভিটা দেখ ৷ তোর যা জিজ্ঞাসা তা বাইরে বেড়িয়ে পথ চলতে চলতে না হয় বাড়ীতে গিয়ে জিজ্ঞাসা করবি ৷ তবে এটুকু বলতে পারি অনেকদিন পরে বিয়ের পর এমন সুন্দর একটা মুভি দেখছি ৷ বিয়ের আগে অবশ্য তোর মতো বয়সে আলাদা আলাদা বয়ফেন্ড নিয়ে কয়েকবার এর থেকেও দ্বিগুণ অ্যাডাল্ট মুভি দেখছিলাম ৷ ওসব গল্প আমি তোকে বাড়ীতে গিয়ে শোনাবো ৷ ঠিক আছে?

দেখতে দেখতে মুভিটা সমাপ্ত হয়ে গেলো ৷ মদন যেন কোনো নেশার তাড়নায় ভিতরে ভিতরে ছটফট করছে ৷ সে মনে মনে ওর মায়ের কাছ থেকে যতটা আশা করে রেখেছিলো তার কিচ্ছুই যেন এখনো পূরণ হয়নি ৷ তবে মদন এখন আশা ছেড়ে দেয়নি ৷ মালতী মদনের মনের পরিস্থিতি কতটা ভাপতে পারছে কে জানে, দেখা যাক নিয়তি এদেরকে কোথায় নিয়ে যায় ৷

মদনের চোখেমুখে আশাহত হওয়ার ছবি পরিস্কার পরিস্ফুট হয়ে উঠতে লাগলো ৷ মদন চুপচাপ রাস্তা দিয়ে হাঁটতে লাগলো ৷ মালতী মদনের পিছনে পিছনে হাঁটতে লাগলো ৷ এখন রাত হয়ে গেছে ৷ অমাবস্যার রাত ৷ কিন্তু এখানে বোঝার উপায় নেই যে এটা অমাবস্যার রাত কি পূর্ণিমার রাত কারণ এই শহরটা ছোটো হলে কি হবে বেশ উন্নত ৷ চারিদিকে আলোর রোশনাই ঝলমল করছে ৷

সারা শহর ঝক্‌ঝক্‌ তকতক করছে ৷ কোথাও এক বিন্দু নোংরা-নাটি নেই ৷ তাও যেন কেন জানিনা মদনের মনে আজ এই শহরটা আনন্দ দিতে পারছে না ৷ মদন বর্তমানে প্রচন্ড মনমরা অবস্থায় আছে ৷ মদনের মনের অবসাদ যেন মদনকে গ্রাস করে নিচ্ছে ৷

হঠাৎ মালতী পিছন থেকে মদনের হাত টেনে ধরে বলে উঠলো– এই খোকা তোর কি হলো, তুই একা একা হাঁটছিস কেন? আমাকে তোর পাশে নিয়ে হাঁট ৷ আচ্ছা এই বোকা ছেলে তুই বলতো কেউ তার গার্লফেন্ডকে নিয়ে তোর মতো একা একা হাঁটে? তুই দেখছি বড্ড বোকা ৷ হাতের সামনে খাবার পড়ে থাকতেও তুই উপোষ করছিস ৷ খাবার কি কখনও আপনি আপনি মুখে ওঠে? তাকে ভালো মতো মেখে চটকে চাটকে গ্রাস বানিয়ে মুখে তুলতে হয়, কি বুঝলি? আয় এবার আমার হাতে হাত মিলিয়ে হাত ধরাধরি করে দুজনে মিলে চলি ৷ নাহলে আজকের মুভি দেখার কোনও অর্থই হবে না ৷ দেখলি না মুভিতে কেমন একজন বয়স্কা নারীর সাথে একজন যুবক ছেলের যৌনসম্বন্ধের ব্যাপারে কত সুন্দর ঘটনাবলী দেখালো ৷ মুভিটার নামকরণ দারুণ সুন্দর রেখেছে রে খোকা ৷ কি সুন্দর নাম৷ যৌনসুখ ৷ আমার তো মুভিটা দেখে খুব মজা লেগেছে৷ আমি আরও একদিন তোর সাথে মুভিটা দেখবো ৷ যৌনসুখ পেতে গেলে ‘যৌনসুখ’ এই মুভিটা বারবার দেখা উচিৎ রে খোকা ৷

দেখতে দেখতে বাসস্টপ চলে এলো ৷ বাসস্টপে মদন ও মালতী ছাড়া অন্য কেউ নেই ৷ মদন ও মালতী বাসস্টপের বেঞ্চে বসে আছে ৷ মদনের মনের পরিস্থিতি এখন বেশ ভালো ৷

মদন মালতীকে বললো– মা তুমি কত সুন্দর! আমি আগে এতটা বুঝতে পারিনি যে তুমি এত প্রগতিশীল নারী গো মা ৷ তোমাকে মা রূপে পেয়ে আমি খুব সুখি গো মা ৷ আমি খুব সুখি ৷

মালতী মদনের মুখের থাবা দিয়ে বলে উঠলো– খোকা রে এখনও তো আমার কাছ থেকে আসল সুখ পাস নি আর না পেয়েই যদি এতটা গলে যাস তবে আমার কাছ থেকে যখন আসল সুখ পাবি তখন গলে ক্ষীর হয়ে যাবি ৷ দেখলি না মুভিটাতে মহিলাটা নিজের যৌনসুখ পাওয়ার জন্য কেমন ছটফট করেছিলো আর ছেলেটা প্রথম প্রথম মহিলাটাকে অত আরাম দিতে পারছিলো না ৷ পরে অবশ্য ছেলেটা বেশ সুন্দর করে মহিলাটাকে যৌনসুখ দিলো ৷ বুঝলি তো খোকা প্রতিটা নারীই পুরুষদের কাছ থেকে বেশী বেশী করে যৌনসুখ পেতে চায় ৷ সে আমিই হই অথবা অন্য কোনও নারী৷ খোকা আজ আমি তোকে এমন কিছু পাঠ শেখাবো যা শিখতে তোরও ভালো লাগবে আর তোকে শেখাতে আমারও ভালো লাগবে ৷ শিষ্য যত ভালো হবে গুরু তত সুন্দর শিষ্যকে শেখাতে পারবে ৷

মা ছেলের কথোপকথনের মাঝেই বাস এসে দাঁড়িয়ে যেতেই মালতী ও মদন বাসে চেপে বসল ৷ বাসের সিটে বসে মদন নিজের মাথা ওর মায়ের বুকে এলিয়ে দিলো ৷ এবারে মালতী লোকলজ্জার মাথা খেয়ে বাসের মধ্যেই মদনের মাথায় বিলি কেটে দিতে লাগলো ৷

মালতীর মনের মধ্যে অন্য ধরণের গুদগুদি (সুড়সুড়ি) আরাম্ভ হতে শুরু করতে লাগার সাথে সাথেই মালতী ও মদনের জীবনে এক নতুন সমীকরণের সৃষ্টি হতে লাগলো ৷ মদন চোখ বুজে চুপচাপ মায়ের আদর খেতে লাগলো ৷ এ আদর তো কোনো সাধারণ আদর নয় ৷ এ আদর যে প্রচন্ড অর্থবহ আদর ৷

দেখতে দেখতে মদনদের বাড়ীতে যাওয়ার বাস স্টপ এসে গেলো ৷ বাইরে ঘুট্‌ঘুটে অন্ধকার ৷ দূরে জোনাকির আলো চোখে পড়ছে ৷ পথে একটাও লোকজন নেই ৷ বাস চলে যাওয়ার সাথে সাথেই মদন ওর মাকে জরিয়ে ধরে বললো– মালতী আই লাভ ইউ ৷ ডু ইউ লাভ মি?

মালতী যেন নিজের কানকে বিশ্বাস করতে পারছে না আর তাই সে মদনকে জিজ্ঞাসা করল–  তুই কি খোকা আমায় কিছু বললি ? নাকি আমি কিছু ভুল শুনলাম?

মদন ওর মাকে বললো– না মা তুমি কোনো ভুল শোনোনি ৷ তুমি যা শুনেছ তা ঠিকই শুনেছ ৷ আমি তোমাকে বললাম– মালতী আই লাভ ইউ ৷ ডু ইউ লাভ মি ৷ মা আমি তোমাকে আরও বলছি শোনো আই ওয়ান্ট টু কিস ইউ মাই ডিয়ার মম ৷ আই ওয়ান্ট টু ফাক ইউ মাই ডিয়ার মম ৷ যাকে বাংলায় বলে চোদা ৷ মা আমি তোমাকে চুদতে চাই ৷ মা তুমি কি আমাকে দিয়ে চুদাতে রাজি ৷ মা আমি তোমার গুদ মারতে চাই ৷ এই যে মালতী! তুমি আমাকে দিয়ে চোদাবে কিনা বলো ৷ আমার বাবার সাথে চোদাচুদি করে আমাকে জন্ম দিয়েছ আজ আমি তোমাকে চুদে আমার সেই ঋণ শোধ করতে চাই ৷

এইসব সাতপাঁচ বলতে বলতে মদন নিজের মায়ের চুঁচিতে ফ্রকসুটের ভিতর দিয়ে হাত ঢুকিয়ে টিপতে লাগলো ৷ মালতীর মুখে কোনো কথা নেই ৷ মালতী মদনকে সুবিধা করে দেওয়ার জন্য ফ্রকসুটের উপরে বোতামগুলো খুলে দিলো যাতে মদন ভালোমতো করে মালতীর চুঁচি টিপতে পারে ৷

মদন মালতীর মনের ভাব বুঝতে পেরে আরও সুন্দর ও সুখকর ভাবে মালতীর চুঁচি টিপতে লাগলো ৷ মালতী নিরবে মদনের চুঁচি টেপা খেতে লাগলো ৷ মালতীর চুঁচি দুটো এখনও এক্কেবারে টাইট আছে ৷ চুঁচির কাপ দুটো একদম গোল আলুর মতো শক্ত ৷ সাধারণতঃ বাচ্চাকাচ্চা হয়ে যাওয়ার পরে মেয়েদের চুঁচি ঢিলেঢালা হয়ে যায় কিন্তু মালতীর চুঁচি যেন ষোলো বছরের ছুঁড়ির থেকে টাইট ৷

মালতী আস্তে আস্তে অতি ধীর লয়ে হাঁটছে আর মদন বেশ মজা করে মায়ের টাইট চুঁচিতে হাত বুলাচ্ছে, টিপছে ৷ মালতী ও মদন এদের কারোরই যেন বাড়ীতে যাওয়ার তাড়া নেই ৷ অন্ধকার ফাঁকা রাস্তায় এমন করে চুঁচি টেপাটিপি করতে পারলে কেই বা ছেড়ে দেয়?

কিছুটা রাস্তা হাঁটার পর একটা ফুটবল খেলার মাঠ এলে মদন মালতীকে টেনে মাঠে নিয়ে যেতে লাগলে মালতী কোনও বাঁধা নিষেধ না দিয়ে সুড়সুড় করে মদনের সাথে মাঠে চলে গেলো ৷ মদনের মাথায় এখন কামনার আগুন দাউদাউ করে যেন জ্বলছে আর সেই কামনার আগুনে মালতী যেন ঘি ঢেলে চলেছে, না হলে মা হয়ে ছেলের হাতে চুঁচি টেপা খাওয়ার জন্য অন্ধকার রাতে কি করে মাঠের মধ্যে এসে মদনের কোলে বসে মদনের হাতে এমন নির্লজ্জকর ভাবে চুঁচি টেপা খাচ্ছে!

মালতী মদনের হাতে চুঁচি টেপা খেতে খেতে মদনকে বলে উঠলো– আই লাভ ইউ মদন ৷ আই থিংক ইউ আর মাই রিয়েল লাভার ৷ আই অ্যাম রেডি টু ডু এনিথিং উইথ ইউ ৷ আই ডোন্ট কেয়ার দ্য সোসাইটি ৷ আই ডোন্ট কেয়ার ইউয় ব্লাডি ফাদার ৷ ইফ ইউ ওয়ান্ট ইউ ক্যান ফাক মি ৷ আই হাভ নো অবজেকশন টু ডু ইনটারকোর্স উইথ ইউ ৷ ওঃফ মদন তুমি কত সুন্দর! মদন আমি তোমার চিরদিনের সাথী হোতে চাই ৷ মদন তুমি কি আমাকে বিয়ে করে তোমার সহধর্মিণী করতে চাও ৷ বলো বলো মদন তুমি চুপ করে থেকো না, আমি তোমাকে এইরকমভাবে কাছে পাওয়ার জন্য কত বিনিদ্র রাত কাটিয়েছি ৷ মদন তুমি জানো না এই মধুরাত আমার কাছে কত প্রিয়! ভাগ্যিস মদন তুমি সাহস দেখিয়ে আমি তোমার মা হওয়া সত্ত্বেও আমাকে নিয়ে এমন যৌনসুখ দেওয়ার মুভি দেখাতে নিয়ে গেছিলে তাই ৷ আঃহ কি মজা! আঃহ কি সুখ!

মালতীর মধুমাখা কথা শুনে মদনের যৌন তৃষ্ণা তড়তড় করে বেড়ে উঠতে লাগাতে মদন নিজের মাকে চিৎ করে কোলের মধ্যে শুইয়ে মায়ের মাথাটা নিজের মুখের সামনে এনে মায়ের ঠোঁটে ঠোঁট লাগিয়ে মায়ের ঠোঁটে চুমু খাওয়ার সাথে সাথে মালতীর ঠোঁট কামড়ে ধরল ৷

যেই মদন মালতীর ঠোঁট ছেড়ে দিলো অমনি মালতী মদনের প্যান্টের জিপ খুলে প্যান্টের ভিতরে হাত পুড়ে মদনের উত্থিত লিঙ্গ জাঙ্গিয়ার বাইরে টেনে বেড় করে ঘুরিয়ে ফিরিয়ে মদনের লিঙ্গমুন্ড থেকে ফোরস্ক্রীন সরিয়ে মদনের লিঙ্গ চুষতে লাগলো ৷ মদন সুড়সুড়ির জ্বালায় ইস্‌ উস্ করতে লাগলো ৷

মদনের লিঙ্গমুন্ড দিয়ে কামরস চোয়াতে লেগেছে আর মালতী মদনের সেই কামরস কুকুরীর মতো চেটেপুটে খেতে লেগেছে ৷

মদনের লিঙ্গমুন্ড লেগে থাকা বাঁড়ার আঠালো ছ্যাদলা মালতী নাক দিয়ে শুকছে আর আঃহ কি মিষ্টি গন্ধ কি মিষ্টি গন্ধ বলে স্বগতোক্তি করছে ৷ মদনও মায়ের পাছায় চুঁচিতে এনতার হাত বুলিয়ে দিচ্ছে ৷

অন্ধকার অমাবস্যার রাত তাতে আবার ফাঁকা মাঠ, সেক্সের পক্ষে আদর্শ রাত ও আদর্শ স্থান আর তাতে আদর্শচ্যুত দুই নরনারী, এর থেকে ভালো সেক্সের দৃশ্য আশা করা অসম্ভব৷ মদন+মালতী = আদর্শ সেক্স ৷ উফ গল্প লিখতে লিখতে মনে হচ্ছে ধোন দিয়ে মাল খসে পড়বে ৷

এই ধরণের গল্প পড়তে পড়তে কেউ যদি নিজের মাকে পাশে পায় তবে কি সে নিজের মাকে না চুদে পারবে! মদন এখন ওর মাকে চুদবে কিনা জানি না তবে আপনাদের কারোর পাশে যদি মা একাকী শুয়ে থাকে তবে অবশ্যই নিজের মাকে চোদার জন্য যে আপনার ছটফট করছেন একথা আমি হলপ করে বলতে পারি ৷ যাগ্গে আপনারা নিজের মাকে চুদবেন চুদুন তবে মদন ও মালতী নিজেদের মধ্যে চোদাচুদি এক্ষণী করে কিনা তা একটু অপেক্ষা করে দেখা যাক ৷

অনেকক্ষণ ধরে মদন আর মালতীর গল্প পড়তে পড়তে বোর হয়ে গেছেন তাই ভাবছি এবার আপনাদের মানে পাঠক পাঠিকাদের যৌনজীবন নিয়ে কিছু গল্প লেখা যাক ৷

আমি জানি যারা চটি গল্প লিখতে পড়তে ভালোবাসে তারা যে কোনো পর্যায়ের চোদাচুদি করতে ভালোবাসে ৷ কি আপনি নিজের বুকে হাত দিয়ে বলুন ৷ আপনি যদি পুরুষ হন তবে বিবাহিত হোলে বউ ছাড়া অন্য কাউকে চুদতে ইচ্ছা করে কিনা?

এই তো সত্যি কথা বললেন – হ্যাঁ অবশ্যই করে ৷ কখনই কি আপনি আপনার বউদিকে অথবা শালীকে অথবা যৌবনবতী মাসী মামী কাকি জ্যেষ্ঠীকে চোদার কথা ভাবেননি? হ্যাঁ একথা মানছি যে ওদেরকে চোদার কথা ভাবলেও সুযোগ না হয়ে ওঠায় চুদতে পারেননি তবে এদের মধ্যে কেউ যদি আপনার সাথে চোদাচুদি করতে চায় তবে কি আপনি ওদের গুদে বাঁড়া ঢুকিয়ে চোদার পরিবর্তে ওদের গুদে বেল-তুলসী পাতা দিয়ে পুজা করবেন নাকি ওদের কে বিছানায় ফেলে উদম পুদম করে চোদা চুদবেন?

হ্যাঁ এবারে ঠিক বললেন – অবশ্যই চুদবেন ৷ আর কেনই বা চুদবেন না? এই ক্ষণস্থায়ী জীবনে কি আছে? তাই বাচবিচার না করে যেমন করে চোদাচুদি করছেন তেমন করে চোদাচুদি চালিয়ে যান ৷ লোকের কথা যেমন কান দেন না ঠিক তেমন করেই চলুন আর ভরপুর চোদাচুদির আনন্দ যেমন নিচ্ছেন তেমন নিন ৷ বলুন বউদির চুঁচি টিপতে আপনার ভালো লেগেছে কিনা? যাক্ গে আপনারা কার সাথে চোদাচুদি করছেন বা করবেন তা আপনারাই ভালো জানেন বরং এখন মালতী ও মদন কি করছে তা একবার দেখা যাক ৷

একি! মদন ও মালতী তো বাড়ীতে পৌঁছে গেছে, রাতের খাওয়া দাওয়া সেরে তো দুজন এখন একে অপরের পরিধান খোলার কাজে মনোনিবেশ করেছে ৷ ঘরে লাইট জ্বলছে ৷ মদন ওর মায়ের শরীর থেকে এক এক করে শাড়ী ব্লাউজ শায়া ব্রা খুলে মাকে ন্যাংটো করে দিলো ৷ ওফ! মালতীর চুঁচি দুটো তো এত টাইট এত খাঁড়া এত বড় যে তা দেখলে যে কোনও বয়সের পুরুষ অথবা ছেলে ছোকরার ঐ চু্ঁচি টিপতে ঐ চু্ঁচি হাত বুলাতে ইচ্ছা করবে আর মদন তো তার মাকে এত নিবিড় ভাবে কাছে পেয়েছে তাই মদন ওর মায়ের পিঠ হাত দিয়ে জরিয়ে ধরে ওর মায়ের চুঁচি চকচক শব্দ করে চুষতে লেগেছে ৷

মালতীর গুদের কটকটানিটা একটু একটু করে বেশ বেড়ে চলেছে ৷ মালতী খাটের উপরে বসে সানে পা রেখে নিজের পা ফাঁক করে মদনের শরীর পায়ের ফাঁকে জরিয়ে ধরলো ৷ এই অবস্থায় মদন বেশ কিছুক্ষণ হাটুর বলে বসে নিজের মায়ের চুঁচি চোষার পর নিজের মুখ মায়ের গুদে ঠেকিয়ে মায়ের গুদ চুষতে লাগতেই মালতীর গুদ দিয়ে যে আঠালো চটচটে কামরস বেড় হতে লেগেছে তা চেটে চেটে খাওয়া শুরু করতেই মালতী মদনের মাথায় হাত রেখে মদনের মুখ নিজের গুদে ঠুসে ধরতেই মদন নিজের জিভ মালতীর গুদের গভীরে ঢুকিয়ে গুদের মাল  চুষতে  চুষতেই মালতীর পা দুটো নিজের কাঁধের উপর এমন ভাবে চড়িয়ে নিলো৷

মালতীর গুদটা এতটা ফাঁক হয়ে গেলো যে হাম হাম করে মায়ের গুদ প্রাণ ভরে চোষার সাথে সাথে মায়ের চুঁচি প্রাণ ভরে টেপাতে মালতী আর থাকতে না পেরে নিজে বিছানায় শুয়ে মদনকে বিছানাতে টেনে তুলে মদনের শরীর থেকে এক এক করে জামা প্যান্ট গেঞ্জি জাঙ্গিয়া ছাড়িয়ে দিয়ে মদনের ঠাঁটানো বাঁড়াটা নিজের গুদে ঢুকিয়ে নিতেই মদন ধীরে ধীরে মায়ের গুদ মারার সাথে সাথেই মালতী নিজের গুদের নিচে বালিশ দিয়ে মদনের বাঁড়াটা নিজের গুদের আরও গভীরে ঢুকিয়ে দেওয়ার ব্যবস্থা করার সাথে সাথেই মদন এমন কচাকচ্ কচাকচ্ করে নিজের মাকে চুদতে লাগলো৷

মালতী যেই মদনকে বলে উঠলো যে হে মদন তুমিই আমার আসল স্বামী আর আমি তোমার বউ সেই মদন মালতীকে চুদতে চুদতেই মাকে মাগী ছাগি বলে যেই না খিস্তি খেঁউড় দিতে লাগলো অমনি মালতী মদনের ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেতেই মদন মালতীর চুঁচি এমন কামড় দিলো যে মালতী আঃহ আঃহ করে চিৎকার করার সাথে সাথে মদনের বাঁড়াটা নিজের গুদে ভালো ভাবে ঠুসে ধরাতে মদন নতুন উদ্দমে মালতীকে চোদা শুরু করল৷

মালতী মদনকে বলতে লাগলো যে মদনই নাকি তার আসল প্রেমিক, মদনকে ছাড়া নাকি সে বাঁচবে না, সে নাকি মদনের বাবাকে ডিভোর্স দিয়ে আবার মদনের সাথে বিয়ে করবে, মদনের সাথে চোদাচুদি করে পেট বাঁধিয়ে নিয়ে মদনের ঔরসে নিজের গর্ভে মদনের সন্তান সন্ততির জন্ম দেবে৷

এই কথা শেষ হতে না হতে মদন মালতীকে তুই তুকারি করে বলতে লাগলো–

“এই মাগী! শোন! তোর গুদে আমার ধোন!

এই মাগী তোর গুদ থেকে আমার বাঁড়া যদি ছাড়াবি

তবে তুই কাকে দিয়ে মাড়াবি ৷ তোকে আমি চুদছি চুদবো ৷

এই মাগী তোর পেটে পুড়ে দেবো বাচ্চা, তবেই তোর আর আমার প্রেম সাচ্চা!

এই মা মাগী তুই তোর গুদটা ফাটা, আর আমাকে দিয়ে চাটা ৷

এই মা মাগী! আমি তোর ভাতার, তোর গুদে কাটবো সাঁতার ৷

এই মাগী! আমি তোর খোকা, আমি হব তোর গুদের পোঁকা ৷

এই আমার মা মাগী তুই আরও শোন, তোকে দেবো আরও চোদন ৷

ইস তোর গুদে দেবো কামড়, আমি তো তোর প্রাণ ভ্রমর ৷

এই আমার মা মাগী – তোর গুদ পুড়ে দেবো হাত, তোকে চুদবো সারারাত”

ছেলের মুখে কবিতার ছন্দেবন্দে চোদন কাহিনী শুনতে শুনতে মালতী নিজের গুদ আচ্ছা করে মদনের বাঁড়াটার সাথে রগড়ারগড়ি করতে লাগল৷ রগড়ারগড়ি করতে করতে মদনকে আরো জোরে জোরে ঠাঁপাতে বলতেই মদন জোরে জোরে পচ্‌পচ্‌ পচ্‌পচ্‌ করে এমন চোদন দিতে লাগলো যে মালতী মদনের সেই চোদন খেয়ে আঃহ আঃহ আঃহ আঃহ করে আরাম খাওয়া চিৎকার করতে করতে নিজের গুদ নড়িয়ে চড়িয়ে মদনের বাঁড়ার ঠাঁপানের মজা নিতে নিতে চোখ বুজে স্বপ্নে বিভোর হয়ে স্বপ্ন দেখতে লাগলো যে মদন তাকে চুদে গর্ভবতী করে দিয়েছে আর গর্ভাবস্থায় মালতী মদনের বাবাকে ডিভোর্স দিয়ে মদনের সাথে বিয়ে করে সুখে শান্তিতে সংসার করতে লেগেছে আর মদন প্রতিদিন নিত্য নতুন পোজে মালতীকে চুদে মালতীর মন এমন ভরিয়ে তুলছে যে মালতীর মনে হচ্ছে মদনই যেন তার ভগবান ৷

মদন মালতীকে চুদতে চুদতে মালতীর গুদ গরম করে দিয়েছে ৷ মনে হচ্ছে মালতীর গুদ দিয়ে যেন জলীয় বাষ্প বেড় হচ্ছে ৷ আম তেঁতুলের যেমন প্যাচপেচে আঁচার হয় মদন মালতীর গুদ চুদে তেমন প্যাচপেচে আঁচারের মতো ক্রীম তুলে দিয়েছে ৷ মদন মালতীর গুদের চাটনী বানিয়ে দিতে লাগলো আর উন্মাদিনী মালতী মদনকে কখনও বাবা কখনও ভাই কখনও ভাইপো তো কখনও স্বামী বলে ডাকতে লাগালো ৷ মদনের চোদন খেয়ে মালতী পাগলিনী হয়ে যেতে লাগলো৷

একটা গালাগাল গ্রাম্য বাংলায় প্রচলিত আছে– বাপ ভাতারি কিন্তু মালতী তো দেখছি ছেলে ভাতারি হয়ে উঠতে লেগেছে ৷ ছেলে যে ওর গুদে বাঁড়া ঢুকিয়ে ভাতারের মতো মালতীকে চুদছে তাতে কি মালতীর কোনও লাজলজ্জায় বালাই আছে ৷ মালতী তো বরং নিজের গুদটা মদনের কাছে এমন করে কেলিয়ে দিয়েছে যে তার চেতানো গুদে মদনের বাঁড়াটা যতটা সম্ভব ভিতরে পুড়ে মজা নেওয়া সম্ভব তার তিল মাত্র ছাড়তে চাইছে না ৷

মদনের ঠাঁটানো বাঁড়াটাও মালতীর নরম নরম তুলতুলে গুদ পেয়ে যেন হাতে স্বর্গ পাওয়ার মতো পেয়ে খুব কচাম্ কচাম্ করে চুদছে ৷ পাড়া ঘরে অনেকের মেয়েলোক গালাগালি দেওয়ার সময় বলে থাকে – তোর মা বোনকে চুদতে পারিস না তো তোর মা বোনকে চোদগে৷ আর এখানে সত্যি সত্যিই মদন নিজের মাকে আপ্রাণ আদর ভালবাসা সহকারে কতো সযত্নে চুদছে৷ ওফ্ সত্যিই মা চোদার এই দৃশ্য অতুলনীয় ৷ মা ছেলেকে দিয়ে কি ব্যাপক ভাবে গুদের জ্বালা মেটাচ্ছে!

মালতী যে এমন আঁতেল মাগী সেটা কিন্তু মদন আগেভাগে ঠাউর করে উঠতে পারেনি ৷ মালতীর মতো হস্তিনী মাগীকে সামলাতে মদন হিমশিম খেয়ে যাচ্ছে ৷ মালতী এক ঝটকায় মদনকে চিৎ পটাং করে শুইয়ে দিয়ে মদনের মুখে মালতীর ক্ষীর মাখানো গুদ জোরদার শক্তি দিয়ে এমন ভাবে ঠুসে ধরল যে মনে হচ্ছে পারলে মালতী মদনের পুরো মুখটাই ওর গুদের মধ্যে ঢুকিয়ে নেয় ৷

মদন হাঁসফাঁস করে ওঠে ৷ মালতী এমন ভাবে মদনের মুখে গুদটা ঠুসে ধরেছে যে মদনের দম বন্ধ হয়ে যাওয়ার উপক্রম ৷ মালতী নিষ্ঠুর ভাবে মদনের মুখে ওর গুদ রগড়ে চলেছে ৷ দুজনের চোখেই আজ একরত্তি ঘুম আসছে না ৷ মদন চিন্তাই করতে পারছে না যে ওর মা ওকে সত্যি সত্যি এতো উজার করে সেক্স উপভোগ করতে দেবো ৷ মদন ওর মায়ের রসালো গুদের রস মালঝাল সমেত চোঁ চোঁ করে চুষে খাচ্ছে ৷

মায়ের গুদ চোষা বলে কথা, মদনের মতন মায়ের গুদ চোষার ভাগ্য কি সবার হয় ৷ মদন যত ওর মায়ের গুদ চুষছে ততই ওর হড়হড় করে গুদের রস অনাবিল ধারায় বয়ে চলেছে ৷ এইরকমভাবে চলতে চলতে মদনও ওর মায়ের মুখে নিজের বাঁড়া পুড়ে দিয়ে ওর মায়ের মুখটাকে ওর মায়ের গুদ ভেবে চুদতে লাগলো ৷ মদন মালতীকে চিৎ কেলিয়ে শুইয়ে দিয়ে একদিকে ওর মায়ের গুদ চুষছে আর তার মায়ের মুখে নিজের আখাম্বা বাঁড়া ঢুকিয়ে মায়ের মুখ চুদছে ৷

এই ভাবে বেশ কিছুক্ষণ ওর মায়ের মুখে চুদতে চুদতে মদন ওর মায়ের মুখে হড়হড় করে বীর্যপাত করে দিতেই মালতী মদনের বীর্য ঢক্‌ঢক্‌ করে গিলে নিলো ৷ বীর্য পান করার পর মালতী এমন একটা ঢেঁকুর তুললো যে মনে হচ্ছে যে সে কথ একটা সুস্বাদু দ্রব্য পান করলো ৷ ভাতের ফ্যান যেমন একটু রেখে দিলে গাঢ গাঢ় হয়ে যায় মদনের বাঁড়ার মালটাও ঠিক সে রকম জমে গেছে ৷ মালতী কুকুরের মতো মদনের লিঙ্গমুন্ডে মুখ লাগিয়ে মদনের ল্যাওড়া নিঃসৃত পিচ্ছিল মাল চকচক করে চেটেপুটে খেতে লাগলো ৷

এই দিনের পর থেকে প্রতিদিন রাতেই মদন নিজের মা মালতীকে নিয়মিত চুদতে লাগে ৷ মাকে চুদতে চুদতে কবে যে মায়ের পেট বাঁধিয়ে দিয়েছে মদন তা খেয়ালই করতে পারিনি ৷ ডাক্তারি পরীক্ষার পর মদন জানতে পারে যে সে তার মাকে চুদে মায়ের পেট বাঁধিয়ে দিয়েছে ৷ মদনের সামনে এখন প্রচন্ড মুশকিল দেখা দিলো ৷ মদন যখনই মালতীকে গর্ভপাত করার পরামর্শ দেওয়ার চেষ্টা করছে অমনি মালতী তেলে বেগুনে হয়ে যাচ্ছে ৷

মালতী কিছুতেই গর্ভের সন্তানের উপর কোনও আঁচ আসতে দিতে রাজী নয় তাতে সমাজ  সংসারের সাথে তাকে যতদূর লড়াই করতে হবে তার জন্যও সে কোমড় কষে তৈরি হয়ে নিয়েছে ৷ ছেলের সাথে প্রেমের প্রতীক তার গর্ভের সন্তান তাই সে গর্ভের সন্তানকে সযত্নে লালন পালন করছে আর এর মাধ্যমে সে তার ছেলের সাথে প্রেমের ফসলকে স্বীকৃত দিতে চাইছে ৷ মালতীর গর্ভে মদনের অবৈধ সন্তান তিলে তিলে বাড়তে থাকলো ৷ উপায়ান্তর না দেখতে পেয়ে মদন মালতীকে শহর থেকে ডাক্তার পত্তর দেখিয়ে এনে গর্ভাবস্থায় মালতীর শরীর ও মনের সুস্থতার জন্য করণীয় সবকিছুই করতে লাগলো ৷

প্রায় মালতীর গর্ভধারণের দু তিন মাস অতিবাহিত হওয়ার পরে মদনের বাবা বাড়ীতে ফিরে এলো ৷ কয়েকদিন কেটে যাওয়ার পরে মালতী মদনের বাবার মাথায় হাত বুলাতে বুলাতে মদনের সাথে ঘটে যাওয়া সমস্ত ঘটনা খুলে বললো ৷ মদনের বাবা কোনপ্রকার রাগ ঝাল করার পরিবর্তে মালতীকে আদর আহ্লাদ করতে লাগলো আর মালতীকে বললো যে মদন তার সুযোগ্য পুত্র আর তাই তার অবর্তমানে সে তার মায়ের সম্পূর্ণ খেয়াল রেখেছে আর খেলায় রাখতে গিয়ে যদি দুজনের মধ্যে যৌনমিলন ঘটিত হওয়ার দরুন মালতী গর্ভবতী হয়েই থাকে তাতে দোষের কি আছে ৷

মদনের বাবার মতে মানুষ হচ্ছে জৈবিক প্রাণী তাই তার অন্য দশটা পশুর মতো জৈবিক ক্ষুধা থাকতেই পারে আর তারজন্য পশুদের মতো মা ছেলের যৌনসম্বন্ধ ঘটা কোনও অস্বাভাবিক ঘটনা নয় আর তাই মালতীর গর্ভবতী হওয়াকে মদনের বাবা সস্নেহে মেলে নিলো আর মদনকে উপহার স্বরূপ ওর মায়ের সাথে ঘোরার জন্য অন্য জায়গায় পাঠিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিলো ৷

মদন ও মালতী বেজায় খুশি হয়ে গেলো ৷ আর মদনের বাবা এরকম করবেই বা না কেন? যুবাবস্থায় মদনের বাবাও যে তার বেশ কয়েকজন নিকট আত্মীয়ার পেট বাঁধিয়ে দিয়েছিল ৷ মদনের আত্মীয়স্বজনদের মধ্যে এখনও মদনের বাবাকে আড়ে ঠাড়ে অনেকেই সেক্স চাম্পিয়ান বলে থাকে ৷ বিয়ের পরও তো কতবার মালতী মদনের বাবাকে পর নারী ও আত্মীয়স্বজনদের সাথে যৌনসম্ভোগ করতে হাতেনাতে ধরেছে ৷

আর তো আর একবার তো মদন যখন মালতীর মায়ের সাথে যৌনসম্ভোগ করছিল তখন তো মালতী নিজের মা ও মদনের বাবা দুজনকেই উলঙ্গ অবস্থায় হাতেনাতে ধরে ফেলেছিলো ৷ মদনের বাবার বিয়ের পরে মদনের দিদিমা তো মদনের বাবাকে দেখলে বেজায় খুশি হতো ৷ ঘাটে মাঠে সব জায়গায় মদনের দিদিমা মদনের বাবাকে নিয়ে ঘুরে বেড়াত ৷

দিনের পর দিন মদনের বাবা ও মদনের দিদিমা একসাথে রাত কাটাত৷ মদনের দিদিমার ছায়াসঙ্গী হয়ে উঠেছিলো মদনের বাবা ৷ পাড়ার লোকজনেরা তাদের সম্পর্ক নিয়ে কত টিটকারি কাটতো কিন্তু ওসব সত্ত্বেও মদনের বাবা ও মদনের দিদিমার একান্ত মেলামেশায় কোনও প্রভাব পড়ত না ৷ সেই সময় মদনের বাবা যত না মদনের মায়ের সাথে রাত কাটাতো তার হাজারগুণ বেশী মদনের দিদিমার সাথে রাত কাটাতো ৷

মদনের বাবা ও মদনের দিদিমার রগরগে সম্পর্ক তখন সবার চর্চার বিষয় হয়ে উঠেছিলো ৷ একটা কথা বহুত প্রচালিত আছে মদনের বাবা নাকি নিজের শ্বাশুরীর পেট বাঁধিয়ে দিয়েছিল ৷ আর মদনের বাবা ও মদনের দিদিমার যৌনসম্পর্কের ফসল নাকি কোন হোমে লালিতপালিত হয় এবং তাদের অবৈধ কন্যা সন্তানের সাথে নাকি মদনের বিয়ে স্থির হয়ে আছে ৷

এখনও মদনের বাবা কোন এক মেয়ের সাথে মদনের বিয়ের জন্য জোরাজুরি করে চলেছে আর মদনের মা তার বিরুদ্ধে একনাগাড়ে বাঁধা দিয়ে চললেও মদনের সাথে তার যৌনসম্পর্কের কথা মালতী মদনের বাবাকে জানানোর পর মদনের মা আগের তুলনায় অনেকটাই নরম পড়ে গেছে আর তাই এখন মনে হচ্ছে তথাকথিত ঐ অবৈধ কন্যার সাথে মদনের বিয়ে হলেও হতে পারে ৷

দেখা যাক মদনের সাথে মালতীর এই অবৈধ প্রেম কতদিন টেকে আর মদনের বাবা ও দিদিমার যৌনসম্বনের ফসলের সাথে মদনের বিয়ের ব্যাপারটা কতদূর এগোয় ৷

No comments:

Post a Comment

'