সতর্কীকরণ

আপনার যদি ১৮+ বয়স না হয় তবে দয়াকরে এই সাইট ত্যাগ করুন! এই সাইটে প্রকাশিত গল্প গুলো আমাদেব় লেখা ও ইন্টারনেট থেকে সংগ্রহ করা, শুধু আপনাকে সাময়িক আনন্দ দেয়ার জন্য!

Wednesday 11 November 2020

ফ্যামিলি ডাইরি

লাবনী ও সমুর তিন মাস হলো বিয়ে হয়েছে। পিরিয়ডের ক’টা দিন ছাড়া বাকী দিনগুলিতে ওরা নিয়মিত সঙ্গম করে। অন্যদিন একবার। উইকএন্ডে মিনিমাম দুবার । কোনোদিন তিনবারও হয়ে যায়। আজ স্যাটারডে নাইট।এইমাত্র ফাস্ট রাউন্ড কমপ্লিট হলো।এই ক’দিনে লাবিনীর বত্রিশ সাইজের চুঁচি দুটো সমুর টেপনে চোষনে ডবকা চৌত্রিশ সাইজে পরিনত হয়েছে।

সমু যখন ওর আট ইঞ্চি মুশকো ডান্ডাটা দিয়ে অনবরত ঠাপিয়ে যায়। সুখে পাগল হয়ে যায় লাবনী। মাঝে মাঝে সমুর ডাকে ইচ্ছে করে সাড়া দেয় না। মনে মনে চায় সমু ওকে জোর করে করুক। সমুই ওর জীবনে প্রথম পুরুষ। সমুর জীবনে ওই যে প্রথম নারী।সেটা লাবনী বিস্বাস করে। ইসসস বাসর রাতে সে কি কেলেংকারী।

সমু ফুটো খুজে পাচ্ছিল না। প্লিজ একটু হেল্প করো না প্লিজ। সমুর কথায় লজ্জায় মরে যাচ্ছিল।অনেক কষ্টে সমুর ঠাটানো ডান্ডাটা নিজের রসকাটা গুদের মুখুটায় সেট করে দিয়ে।সমুকে ফিসফিস করে বলেছিল । নাও এবার চাপ দাও।ন্যাকার মত সমু বলেছিল।.লাগলে বলবে সোনা। মনে মনে লাবনী বলেছিল আহা । ঢং। আমার লাগলেও যেন উনি ছেড়ে দেবেন।

অনেক কসরতের পর সমু সফলতা পেয়েছিল বটে। কিন্তু লাবনীর ফাটা গুদের রক্ত উরু বেয়ে বিছানা ভিজিয়ে দিয়েছে। আর এখন সমুর ডান্ডাটা মূহুর্তের মধ্যে গিলে খেয়ে নেয়। শশুর বাড়ীতে অ্যাডজাস্ট করতে ওর কোনো অসুবিধে হয় নি।কারন ওর মা রমা ও শাশুরি সীমা দুজনেই সি,ই,এস,সি তে একসাথে চাকরী করে।

দুজনেই খুব ঘনিস্ট বন্ধু..সেই সুত্রে ওর বাবা অনিমেষ ও শশুরমশাই জয়দীপ বন্ধু হয়ে গেছে।এখন ওরা চারজনেই কমন ফ্রেন্ড। বিয়ের আগে থেকেই দুই বাড়ীতে যথেষ্ট আনাগোনা ছিল। লাবনী অবশ্য শশুর কে কাকু ও শাশুরি কে মাসী বলেই ডাকে। সমুও ঠিক একই ভাবে তাই ডাকে।

সমু ফাস্ট রাউন্ডের পর একটা ছোটো পেগ বানিয়ে আয়েস করে খাচ্ছে। লাবনী ওকে বলে অ্যাই শুনছো আমি একটু বারান্দায় দাড়াচ্ছি।

ওকে ডার্লিং ততক্ষনে আমি একটু র‍্যালিস করে খায়। একটু পর তো আমাদের পরের রাউন্ড শুরু হবে।

শাসনের চোখে লাবনী বলে সমু যত দিন যাচ্ছে তোমার দুষ্টুমি বেড়েই চলেছে কিন্তু।

এক ঝটকায় লাবনীকে নিজের কোলে টেনে নেয়। দুস্টুমিটা কি শুধু নিজের সুখের জন্য করি। আমার এই লক্ষী প্রতিমা বৌটার কিছু হয় না বুঝি।

লাবনীর মুখ লজ্জায় লাল হয়ে যায়। কোনো রকমে সমুর বাঁধন থেকে নিজেকে ছাড়িয়ে । জানিনা যাও বলে ছুটে বারান্দায় চলে যায়।

বাইরের ফুরফুরে হাওয়া টা খুব ভাল লাগে লাবনীর। চোখ বন্ধ করে হাওয়া টা অনুভব করছে।হঠাৎ শাশুরিদের রুম থেকে চাপা চিৎকারে চমক ভাঙ্গে।চোখ খুলে দেখে ওদের ঘরে লাইট জ্বলছে। মনে মনে ভাবে এত রাতে আবার কি হলো।সবাই তো বেশ মজা করেই ডিনার করলাম। অনিচ্ছা সত্বেও গুটিগুটি পায়ে ওদের রুমের দিকে এগিয়ে যায়। ওখানে লাবনীর জন্য চমক অপেক্ষা করছিল।

ওদের ঘরের জানলার পর্দার ফাঁক দিয়ে ঘরের ভিতরের অবস্থা দেখে লাবনী চমকে ওঠে। দুজনেই ধুম ল্যাংটা..শ্বশুর জয়দীপের বাঁড়াটা মাল বেরোনোর পর নেতিয়ে আছে। মুখটা করুণ। শাশুরি সীমা পাশ বালিশে হেলান দিয়ে শুয়ে আছে। ছত্রিশ সাইজের মাই জোড়া খানিকটা নুয়ে পড়েছে। বাদামী বলয়ের মাঝখানে বেশ বড় বড় কালচে বোঁটা।গুদটা কালো কুচকুচে বালে ভর্তি। হঠাৎ জয়দীপ বলে ওঠে। সরি সীমা বিশ্বাস করো । খুব চেষ্টা করেছিলাম। ধরে রাখতে, কিন্তু পারলাম না।

গাঁড় মেরেছে তোমার চেষ্টার। এই নিয়ে তিন দিনে একটাও অর্গাজম দিতে পারলে না। খিচিয়ে ওঠে সীমা। রমাদের সাথে একটা প্রোগ্রামের ব্যবস্থা করো। অনিমেষের বাঁড়া না পেলে আর থাকতে পারছি না।

বিষম খাওয়ার অবস্থা হয় লাবনীর। নিজের কানকে বিশ্বাস করতে পারছে না। পরিস্কার বুঝতে পারে ওরা চার জনে একসাথে চোদাচুদি করে। এসব শুনে ও ভেবে শরীর গরম ওঠে লাবনীর। মনে হয় এখনি ছুটে গিয়ে সমুর বাঁড়াটা গুদে ঢুকিয়ে নেয়।

যাও ডিলডোটা বের করে নিয়ে এসো..কি আর করবো দুধের স্বাদ ঘোলে মেটাই। সীমার আওয়াজে আবার ঘরের দিকে নজর দেয়..

জয়দীপ আলমারী খুলে একটা পলিথিনের প্যাকেট থেকে একটা দশ ইঞ্চি সাইজের ডিলডো বের করে। ডিলডোটা দেখে লাবনীর গুদে জল কাটতে শুরু করেছে।

এমন সময় ওর ঘাড়ের কাছে গরম নিস্বাস পড়ছে।সমু যে কখন এসে ওর পাশে এসে দাঁড়িয়েছে খেয়ালই করেনি। দুজনের চোখ জানলার ফাঁক দিয়ে ঘরের দিকে। ছোটোবেলায় একটাকা দিয়ে বায়োস্কোপ দেখার কথা মনে পড়ে যায়। জয়দীপ ডিলডোটায় একটা কন্ডোম পরিয়ে । ওটায় ভালো করে ক্রিম মাখিয়ে বলে। এবার পা টা ফাঁক করো সোনা। এবার এটা ঢোকায়।

তুমি কি ন্যাকাচোদা নাকি..অতবড় একটা একটা জিনিষ ঢুকবে গুদে। তার আগে আমাকে গরম করো..সেটাও বলে দিতে হবে নাকি? এসো দুধের বোঁটা দুটো আগে চুষে দাও।

বৌয়ের আদেশে জয়দীপ সীমার ডবকা দুদুর বোটা জিব দিয়ে চাঁটতে শুরু করে। উত্তেজনায় আহ্ আহ্ করে শিৎকার করে সীমা। মায়ের শিৎকারে সমুর বাঁড়া সোজা হয়ে লাবনীর পাছায় খোচা মারছে। পেছন থেকে হাত গলিয়ে লাবনীর মাই দুটো খামচে ধরে।

এই এই কি করছো … লাবনী ফিসফিস করে বলে।

খুব গরম হয়ে গেছি সোনা… কাঁপা কাঁপা গলায় সমু উত্তর দেয়।

সে তো আমিও হয়েছি। ওদেরটা পুরোটা দেখি তারপর তো রুমে গিয়ে করবই।

লাবনীর কথায় সমু ক্ষান্ত হয়ে আমার বাবা মার কিত্তিকলাপের দিকে নজর দেয়।

ততক্ষনে জয়দীপ একটা মাই ছেড়ে আর একটা ধরেছে। একটা চুষছে অন্যটা পকপক করে টিপে যাচ্ছে।

এবার গুদটা একটু চুষে দাও তারপর ওটা ঢোকাবে… আহ্লাদী গলায় সীমা বলে।

বাব্বা বালের চাপে তো গুদের ফুটোই দেখা যাচ্ছে না গো! বালের ঝাঁট সরিয়ে জয়দীপ গুদে আঙ্গুল ঢোকায়।

অনি পছন্দ করে বলেই তো এতটা বড় বাল রাখি। কি দুর্ভাগ্য বলো সেই অনির বাঁড়াটাই এখন পাচ্ছি না। এতক্ষণ হয়তো অনির ঠাপে রমা দুবার জল খসিয়ে ফেললো।

ওদের কথপোকথনে লাবনীর কান দিয়ে আগুনের হল্কা বেরোতে থাকে। সমুকে জাপটে ধরে।

ওদিকে জয়দীপের মাথার চুল খামচে ধরে হিসিয়ে ওঠে সীমা। জিবটা পুরোটা ঢুকিয়ে দাও দীপ ।.আর পারছি না গো।

ডিলডো টা পুরো পুরো গুদে নিয়ে। আহ্ পুরো গুদটা ভর্তি হয়ে গেছে..একফোটাও আর জায়গা নেই। এই রকম একটা সাইজি বাঁড়া পেলে চুদিয়ে যা মজা হতো। সীমার গলায় আফসোস।

কেন অনির তো আমার থেকে বড় গো। দীপ ডিলডো টা গুদ থেকে একটু বের করে আবার ঠেলে দিয়ে জবাব দেয়।
তোমার ছয়,অনির সাত। আটলিস্ট আট ইঞ্চি হলেও ভালোই লাগবে।

তাহলে তো কাল পেপারে একটা বিজ্ঞাপন দিয়ে দি কি বলো। হেডিং টা হবে। “ভাড়ায় আট ইঞ্চি বাঁড়া চাই।
অসভ্য কোথাকার আমি কি তাই বললাম নাকি?সীমার মুখ লজ্জায় লাল হয়ে যায়।

হা হা করে হাসে দুজনেই। ডিলডোর ঠাপে সীমার উত্তেজনা চরমে ওঠে। ওর সিৎকারের আওয়াজে বাইরে থেকে ওর ছেলে বৌমা তেতে উঠছে।

একদম থেমো না দীপ..চালিয়ে যাও প্লিজ ..আমার খুব সুখ হচ্ছে ..সীমার কথায় উৎসাহিত হয়ে জোরে জোরে হাত চালাতে থাকে। সীমা আবেশে চোখ বন্ধ করে ঠাপ উপভোগ করতে থাকে। দীপ একটু হালকা দিতেই। ক্ষেপে ওঠে সীমা।

কিরে খানকির ছেলে তোর কি বাঁড়ার মত হাতের জোর কমে গেল নাকি রে! বোকাচোদা তোর বৌয়ের গুদে কত জ্বালা তুই বুঝিস না।গুদের ব্যাটা রমা মাগীকে ঠাপানোর সময় তো তোর বাঁড়ার জোর খুব বেড়ে যায় তাই না!

সীমার গালাগালি শুনে প্রথমে হতবাক,পরে উত্তেজনায় ফেটে পড়ে সমু ও বনি। সমু ওর বাঁড়াটা লাবনীর পাছায় ঘষতে থাকে।লাবনী বাড়াটা বারমুডার উপর থেকেই হাতে নিয়ে বুঝতে পারে । তেতে আগুন হয়ে রয়েছে।

তোমার তো আবার দাঁড়িয়ে গেছে গো। আমার বের করে দিয়ে তুমি আর একবার করে নেবে… সীমার নরম সুর। জোরে জোরে হাত চালাতে চালাতে দীপ বলে। না থাক…আবার পড়ে গেলে তুমি রাগারাগি করবে।

বুঝেছি বাবুর রাগ হয়েছে।সরি দীপ তুমি নিশ্চয় বুঝবে।রস না বেরলে মাথাটা গরম হয়ে যায়।তখন তোমায় গালাগালি করে ফেলি।

আহ আহ আহ মা গো আর পারলাম না দীপ আমার বের হচ্ছে গো..কি সুখ ।সীমা রস ছেড়ে দিয়ে দীপকে বুকে টেনে নেয়। আমার সোনা ,সোনামনি। এবার আমার রসভর্তি গুদে তোমার বাঁড়াটা ঢুকিয়ে দাও গো। আদুরী গলায় সীমা আমন্ত্রন জানায়।

এবার ঘরে চলো বনি আর পারছিনা সোনা। সারারাত তোমাকে ঠাপাবো। লাবনীর গলায় ঠোট ঘসতে ঘসতে ফ্যাসফেসে গলায় সমু বলে।

প্লিজ আর একটু দাঁড়াও সোনা । কাকুর চোদনটা একটু দেখে নি। বেশীক্ষণ পারবে না মনে হয়। তারপর তো আমাদের লড়াই শুরু হবে।

দীপের বাঁড়া সীমার গুদে ঢুকে গেছে। বেশ জোরে জোরেই ঠাপ পড়ছে। কি গো আমার পাচ্ছো তো। একটু ভয়ে ভয়েই জিজ্ঞেস করে দীপ।

তোমার বাঁড়ায় এত বছর থেকে আরাম পেয়ে আসছি আর আজ পাবো না কেনো সোনা। সীমা দীপের ঠোটে চুমু খায়।

রমাকে একবার চুদলেই । দেখবে আবার তোমাকে বেশ কিছুদিন ভাল সুখ দিতে পারবো। একটু মুখ পাল্টানো দরকার।

আমি জানি দীপ । রমাকে বার দুয়েক চুদলেই তোমার আবার ফর্ম ফিরে আসবে. ..দাঁড়াও কালই ওদের সাথে কথা বলছি। ওদের ওখানেই প্রগ্রাম করলে হয়।

আহা সীমা ।.প্লিজ রাগ করোনা আবার আমার হয়ে যাচ্ছে গো।

ধুর পাগল রাগ করবো কেন। যেভাবেই হোক তুমিই তো আমার বের করে দিলে।দাও সোনা দাও তোমার গরম ফ্যাদা দিয়ে তোমার বৌয়ের গুদ ভর্তি করে দাওসমু ও লাবনী কোনোরকমে টলতে টলতে নিজেদের রুমে পৌছাতে পারে।  দুজনেই কামজ্বরে কাঁপছে।  লাবনী এক ঝটকায় নিজের নাইটি টা খুলে ফেলে দেয় বলে।প্লিজ সমু আর পারছিনা। তোমার ডান্ডাটা আমার ফুটোয় ঢুকিয়ে দাও।.সমু দেরী না করে নিজের আট ইঞ্চি শাবল টা লাবনীর রসসিক্ত গুদে ভচ্ করে গেঁথে দেয়।  সমু একটা মাইয়ের বোঁটা মুখে ঠাপ শুরু করে। আরামে চোখ বন্ধ হয়ে যায় লাবনীর।

মাসীর তো খুব কষ্ট গো। এখনো ওর শরীরে যথেষ্ট খিদে। তাই না বলো? লাবনী সমুর মতামত জানতে চায়।
তাই তো দেখলাম। ওদের জন্য আমাদের ভাবা উচিৎ। আমাদের জন্যই ওদের ওয়াইফ সেয়ারিংটা বন্ধ হয়ে গেছে।

ঠিক বলেছো সমু। কি করে ওদের আবার মিলিয়ে দেওয়া যায় বলোতো? লাবনী গুদটা আরো একটু চিতিয়ে দেয়।

আমরা পুজোর ছুটিতে আমাদের হনিমুনের যে মন্দারমনির প্রোগ্রামটা নিয়ে ভাবছি সেটাই যদি ওদেরকে ইনক্লুড করে নিই..তাহলে কেমন হয় বলোতো?

ওহ্ দারুণ আয়ডিয়া। ওখানেই ওরা মিলে যাবে। আমরাও হাবভাবে বুঝিয়ে দেবো তোমাদের ব্যাপার আমরা জানি। তাতে আমাদের কোনো আপত্তি নেই। এরপর থেকে তোমরা মনখুলে মিশতে পারো।
তাহলে কালকেই ব্যাপার টা ফাইনাল করে ফেলি কি বলো..

একদম। এবার একটু ভালো করে ঠাপাও সোনা। ওদের চোদা দেখে যা গরম খেয়ে আছি..আমার এখুনি বেরিয়ে যাবে।

আমারো সেই অবস্থা বনি। এরম লাইভ চোদন দেখলে ঠিক থাকা খুব মুশকিল।

তাহলে এসো দুজনে একসাথে বের করি..আজ আমরা সারা রাত ধরে চোদাচুদি করবো।

প্রমিস? আরো দুবার রস না বের করলে গরম টা ঠিক কাটবে না।

প্রমিস সোনা..আজ যতবার চাইবে ততবার দেবো।

সমু খুশিতে লাবনীর নরম গোলাপের পাপরির মত ঠোট দুটো নিজের ঠোটবন্দী করে গদাম গদাম করে ঠাপ শুরু করে।

লাবনীর নিস্বাস বন্ধ হবার উপক্রম। কোনোরকমে নিজের ঠোট ছাড়িয়ে বলে।বাপরে মায়ের চোদন দেখে আমার ষাড়টা একদম ক্ষেপে উঠেছে।

লাবনীর কথায় চেগে ওঠে সমু। এক্টা মাই সজোরে মুচরে ধরে।উফফ মাগীর যা টলটলে মাই। মনে হচ্ছিল বলে থেমে যায় সমু।

কি মনে হচ্ছিল সমু। প্লিজ বলো। উৎসাহ দেখায় লাবনী। সমুর নীরবতায় আবার খোঁচা দেয়।

প্লিজ প্লিজ বল ..আমার খুব শুনতে ইচ্ছে করছে। আমারো একটা ইচ্ছে করছিল। তুমি বললে তাহলে বলবো।

লাবনীর কথায় সমু মনে জোর পায়। জানো মনে হচ্ছিল ডিলডোটা সরিয়ে দিয়ে আমার হোর্স পাইপ টা ঢুকিয়ে। ওর বড় বড় মাইগুলো দুমরে মুচরে বাঁড়ায় ফ্যাদা দিয়ে গুদ ভর্তি করে দিতে।

তোমার কি ইচ্ছে করছিল বনি ?

আমার ইচ্ছে করছিল কাকুকে আমার ঘরে ডেকে এনে ..খুব আদর করে দুদু খাইয়ে । ওর ছয় ইঞ্চি বাঁড়াটা চুষে দাঁড করিয়ে । ওর উপরে উঠে খুব ঠাপ মারি..যাতে কালকেই আবার ওর বৌ মাগীটাকে খুব করে চুদে জল খসিয়ে দিতে পারে।

চরম উত্তেজনায় টগবগ করে ফুটতে থাকে সমু। ঝড়ের মত ঠাপাতে থাকে। আর নিয়ন্ত্রন রাখতে পারেনা।..সোনা আর ধরে রাখতে পারবো না। এবার বাঁধ ভেঙ্গে যাবে।

ভাসিয়ে দাও সোনা। আমিও ছাড়ার জন্য তৈরী।

দুজনের মদনজল একসাথে মিশে যাক।

উফফ অনেক দিন পর এমন জম্পেস চোদন হল তাইনা সমু! গ্লাসে সিপ দেয় লাবনী।

তা যা বলেছো লাবু।আসলে এটা লাইভ সেক্স দেখার জন্যই হলো।

লাবনী বুঝে যায় সমুর এখনো মায়ের ল্যাংটো শরীরের ঘোর কাটেনি..তাই সুরসুরি দিতে ইচ্ছে করে। বাপরে তুমি আমার দুদু দুটো নিয়ে যা ছানছিলে মনে হচ্ছিল বুক থেকে উপরে ফেলবে।

সরি সোনা আসলে এত উত্তেজিত হয়ে গেছিলাম। মাথার ঠিক ছিল না।

নিশ্চয় মায়ের দুদু ভেবেই টানাটানি করছিলে। সমুকে কুনুই দিয়ে খোঁচা দেয়। অবশ্য আমারো ওদের চোদন দৃশ্য চোখে ভাসছিল।

সেটা তো বলার অপেক্ষা রাখে না। একচুমুকেই পেগ টা শেষ করে দেয় সমু।

আচ্ছা সত্যি করে বলো তো।যদি কোনোদিন তোমার মা কে ভোগ করার সুযোগ পাও । তুমি করতে পারবে?
লাবনীর প্রশ্নে সমু থতমত খেয়ে যায়। কিছু উত্তর দিতে পারে না। লাবনী লক্ষ করে সমুর বারমুডার সামনের দিকটা উঁচু হয়ে উঠেছে। তাই ওকে একটু সহজ করে দিতে চায়।

সকাল বেলায় লাবনী শ্বাশুরি সীমাকে বলে মাসি ভাবছি আজ বাবা মা কে নেমতন্ন করবো।
ওমা সে তো ভালো কথা…তা ওদের ফোন করে দে।

ইসসস আমি ফোন করবো কেন? তুমি হলে বাড়ির মালকিন…তুমি ফোন করে ওদের জানিয়ে দাও।
বাব্বা মেয়ের কথা শোনো…আচ্ছা আমার ফোন টা দে…তোর কাকুকে বাজার পাঠিয়ে দে।
সমু ঘুমোচ্ছিল ..লাবনী ওকে ধাক্কা দিয়ে তুলে দেয়….ওকে ব্যাপার টা বুঝিয়ে বলে।

জয়দীপ বাজার গেলে ….প্লান মত সমু ওর মা সীমাকে বলে…মা আমি একটু ক্লাব থেকে ঘুরে আসিছি।
শোন সমু আজ রমাদের নেমতন্ন করা হয়েছে..বাড়ীতে থাকিস।

দুপুরে আছি মা…পাঁচটায় আমি আর বনী সিনেমায় যাব…টিকিট কাটা আছে।

সেকি রে বনী ওদের কে নেমতন্ন করা হলো আর তুই থাকবি না…সে কি কথা।

মাসি তুমি খামোকা চিন্তা করছো…আমারা তো একসাথেই লাঞ্চ করবো….শুধু বিকেল টা থাকবো না…আটটার সময় তো ফিরে আসছি..সবাই একসাথে ডিনার করবো…শুধু বিকেল টা তোমরা মজা করবে।

“মজা করবে” কথাটা সীমার কানে ঝট করে কানে বাজে কিন্তু লাবনী কে জিজ্ঞেস করার সাহস হয় না।
সীমা কে চুপ থাকতে দেখে লাবনী বলে …কি গো চুপ হয়ে গেলে যে।

চুপ হবো কেন রে…ভাবছিলাম কি কি রান্না করবো।

সীমা কে জাপটে ধরে লাবনী …শোনো মাসি মেয়ে বড় হলে মা মেয়ে বন্ধু হয়ে যায়….তখন মায়ের কষ্ট বুঝতে হয়..তোমাদের চারজনের সুখের জন্য আমি এই ব্যাবস্থা করেছি বুঝলে।

মানে কি বলছিস তুই? আমার তো মাথায় কিছু ঢুকছে না…সীমার ভেতর কেঁপে ওঠে…

তোমাকে ভাল করে বুঝিয়ে দিচ্ছি…তোমার আর কাকুর কাল রাতের সমস্ত ব্যাপার টা আমি শুনেছি…আমি চাই না আমরা তোমাদের সুখের পথে কাঁটা হই…ভয় নেই সমু কিছু জানেনা…আর জানবেও না..শুধু আমি,তুমি আর মা ব্যাপার টা জানবে….বাবা ও কাকু কে কিছু বলার নেই…এরপর থেকে তোমরা আগে যেমন সুখ ভোগ করতে এখনো তেমনি করবে….এবার বলো তোমাকে বঝতে পারলাম?
সীমা লজ্জায় মাথা তুলতে পারে না….কিন্তু মনে মনে খুশি হয়।

কি গো আমার ব্যবস্থা পছন্দ হয় নি মনে হচ্ছে…ঠিক মা কে ফোন করে আসতে বারন করে দিচ্ছি।
অ্যাই অসভ্য আমি তাই বললাম? সীমা মুচকি হাসে..আমার ভীষণ লজ্জা করছে রে ….তুই ব্যাপার টা জেনে গেলি।

ওমা না অসুখ ধরা না পড়ল বলেই তো ওষুধের ব্যাবস্থা করা গেল…তুমি সত্যি করে বলো তুমি বা মা ,তোমাদের ইচ্ছে থাকার স্বত্বেও কিছু ব্যাবস্থা করতে পারতে?সমুর সাথে আমার যদি কোনো অসুবিধা হয় সেটা তুমি বা মাকেই তো বলবো নাকি?

সীমা লাবনীর সব যুক্তি মেনে নেয়…আচ্ছা মা আমার তুমি যা করেছো ভালই করেছো…লাবনী কে জড়িয়ে ওর দুই গালে চুমু খায়।

দ্যাটস্ লাইক আ গুড গার্ল….লাবনীও পাল্টা চুমু খায়।

রমা কে ফোন করে ..লাবনী কে নিজের ঘরে ডাকে…শোন না রমা কে আজকের প্রোগ্রামের ব্যাপার টা তুই কিছু বলিস না …আমিই সুখবর টা দিতে চাই।

লাবনী বুঝে যায় ওর শ্বাশুরি মা ব্যাপারটার মধ্যে পুরোপুরি ইনভলব হয়ে গেছে….নিশ্চয় তুমি বলবে…আমার মা হলো তোমার বন্ধু,বেয়ান এবং সতীন।

খুব ফাজিল হয়েছিস দেখছি….এবার কিন্তু মার খাবি।

লাবনী সীমার গালে গাল ঘষে…বাবার সাথে যখন ইন্টুমিন্টু করছো …তাহলে তো তুমি আর মা সতীন হলে …কি ভুল বলেছি বলো।

জয়দীপ বাজার নিয়ে ঢুকতেই ওদের আলোচনা ভুন্ডুল হয়ে যায়…দুজনেই রান্নায় ব্যাস্ত হয়ে পড়ে…একটু পরেই অনিমেষ ও রমা পৌছে যায়…সবাই মিলে হৌ হুল্লোর শুরু করে।

অনিনেষ জয়দীপের ঘরে আড্ডা মারতে যায়..রমা রান্না ঘরে এলে,লাবনী ওদের কথা বলার সুযোগ দিতে বেরিয়ে যায়।

কি ব্যাপার রে সই,হঠাৎ নিমন্ত্রন করলি ..কালকেও কিছু বললি না।

ওটা তোর মেয়ের কারসাজি বুঝলি…সীমা ফিকফিক করে হাসে।

হেয়ালি করিস না তো! সোজাসুজি বল তো..রমা কপট রাগ দেখায়।

সীমা সব ব্যাপার টা খুলে বলে….সব শুনে রমা প্রথমে অবাক… পরে হো হো করে হেসে ওঠে।

যাক বাবা শেষ পর্যন্ত আমার মেয়েই খুলে দিল..অনিও মাঝেমাঝে বলতো আমাদের প্রোগ্রাম টা আর মনে হয় হবে না…ও শুনলে খুব খুশি হবে।

ওদের দুজন কে এখন বলিস না…সমুরা সিনেমায় গেলে ওদের সারপ্রাইজ দেব …

এটা ভাল বলেছিস সই …দুজনেই খুশিতে মেতে ওঠে।

রান্না হয়ে গেলে….রমা লাবনীকে পাকরাও করে…আমার সোনা মেয়েটার খুব বুদ্ধি হয়েছে দেখছি…মা মাসীর কষ্টের খেয়াল রাখছে।

এখন আমি তোমাদের মা …মেয়েদের কষ্ট কি মা সহ্য করতে পারে? তোমাদের ইচ্ছে থাকার স্বত্বেও রাস্তা বের করতে পারছিলে না…তাই বাধ্য হয়েই আমাকেই ময়দানে নামতে হল।

কি যুগ এলো গো,মেয়ে তার মা,শ্বাশুরির মিলনের ব্যাবস্থা করছে…মেয়েকে কে বুকে টেনে নেয়…লাবনী মায়ের বুকে খাঁজে নাক টা ডুবিয়ে জোরে জোরে নি:শ্বাস নিয়ে..মুখ টা ঘষতে থাকে।

কতদিন তোমার বুবুটায় মুখ দিইনি …দাও না একটু প্লিজ।

ইসস এত বড় ধাড়ী মেয়ে আবার বুবু খাবে..এবার তুই তোর বাচ্চা কে বুবু খাওয়াবি…খিলখিল করে হাসে রমা।

সে এখন অনেক দেরী মা …এখন আমরা কিছুদিন মজা করি তারপর ভাবা যাবে ততক্ষনে লাবনী মায়ের ব্লাউজের দুটো বোতাম খুলে ফেলেছে।

তুই কি শুরু করলি বলতো….এখুনি সমু এসে গেলে কেলেংকারী হয়ে যাবে।

সমু এখন ক্লাবে ক্যারাম খেলছে…ওর আসতে এখনো আধঘন্টা দেরী আছে…একটুখানি দাও প্লিজ।

ওরে বাপরে কার পাল্লায় যে পড়েছি…

একটু চুষে ছেড়ে দিবি কিন্তু….অসভ্য মেয়ে কোথাকার।

ইতিমধ্যে সমু বাড়ী ফিরে দরজায় ঠকঠক করে…বনি দরজা খোলো।

মা চেঞ্জ করছে একটু ওদিকে বসো।

রমা ঝটকা মেরে লাবনী কে সরিয়ে দেয়…বদমাইশ মেয়ে বললাম সুমু এসে যাবে।

লাবনী খিকখিক করে হাসে…সমু কি তোমায় দেখেছে নাকি।

দুপুরে খাওয়ার পর সীমা ওর বরকে ফিসফিস করে বলে ধোনে শান দিয়ে রাখো …আজ সমুরা সিনেমা যাচ্ছে…তোমার রমারানী কে লাগাতে পারবে।

রিয়েলি? তড়াক করে লাফিয়ে ওঠে জয়দীপ..ইসস কালকেই প্লান করছিলাম আজ লাগাতে পারবো ভাবতেই পারিনি…শুধু আমাকে বলছো কেন,তুমি কি তোমার অনি সোনা কে ছেড়ে দেবে?

তাই আবার ছাড়ে নাকি …আজ মালটাকে চটকে চটকে খাব।

উত্তেজনায় রমার ন্যাংটো শরীরের কথা ভাবতে ভাবতে সীমার বুকে মুখ ঘষতে শুরু করে জয়দীপ….সীমাও অনির সাত ইঞ্চি ডান্ডাটা মনে করে বরের নুনুটা খামচে ধরে।

সমু ও লাবনী বেরিয়ে গেলে চার বেয়াই বেয়ান খেলার আগে ওয়ার্ম আপ শুরু করে…সবাই ফটাফট এক পেগ করে চড়িয়ে নেয়।

আজ আমরা এক ঘরেই খেলবো নাকি আলাদা ঘরে…সীমা ফিসফিস করে বলে।

আজ আলাদা ঘরেই হোক ….জয়দীপ নিজের মত প্রকাশ করে।

“বহুদিন পরে ভ্রমর এসেছে পদ্ম বনে…তোরা তাকাস নে লো ওদের পানে…থাকনা ওরা নিজের মনে”…সীমা তুইও তেমনি… এতদিন পর প্রেমিক প্রেমিকা এক হয়েছে…কেন ওদের একটু নিরিবিলি ছেড়ে দিচ্ছিস না…অনি খোঁচা মারে।

শালা কত সাধু রে….ভাজ মাছটা উল্টে খেতে জানে না…আমরা আলাদা হলে তোদেরো তো সুবিধা।

চারজনেই হো হো করে হেসে ওঠে….চল্ কেনা লাঙ্গল কামাই করে লাভ নেই….আর এক পেগ করে ঢেলে নিয়ে নিজের নিজের ঘরে চলো…রমা ও জয়দীপ অন্যঘরে চলে যায়।

দরজা বন্ধ করেই রমার নাইটি টা খুলে দিয়ে ওর বুকের সন্ধিস্থলে মুখ ডোবায় দীপ….উফফ সোনা খুব উতালা হয়ে পড়েছিস মনে হচ্ছে।

কেন হবো না রমা,কতদিন পর তোকে পেলাম বল তো….সত্যি আর পারছিলাম না..সীমার কাছে যা মুখ ঝামটা খাচ্ছি কি বলবো।

আমি জানি দীপ ,আমার ছোয়া না পেলে তোর সেক্স নেমে যায়..বিশ্বাস কর তোকে কাছে পাওয়ার জন্য আমিও খুব উদগ্রীব ছিলাম।

চিন্তা করিস না ,একবার যখন শুরু হয়েছে তখন এবার আমরা আগের মতই মেলামেশা করবো।

তাই যেন হয় জানু…জয়দীপ ব্রার উপর থেকেই একটা মাই খামছে ধরে।

উ: উ: দীপ আস্তে টেপ লাগছে গো…দাঁড়া খুলে দিচ্ছি তারপর যত খুশি টিপিস।

রমার বিন্নি ধানের খইয়ের মত সাদা ধপধপে ডাগর দুদু দেখে দীপ নিজেকে ঠিক রাখতে পারে না…আহ্ সোনা তোর মাইজোড়া সীমার থেকে অনেক টসটসে হয়ে আছে।

“পরের বৌয়ের বুক সবসময় উঁচু মনে হয়” …বোকাচোদা বেশী বকবক না করে বোঁটা দুটো ভাল করে চুষে দে।

সত্যি রমা তোর খিস্তি না শুনলে শরীরে গরমটা ঠিক আসে না…দ্যাখ ও ঘরে অনিও সীমা কে একই কথা বলছে….স্তপদীপ একটা বোঁটা মুখে ঢুকিয়ে দেয়।

সে তো জানি রে খানকির ছেলে…অনি কেও খিস্তি দিলে খুব গরম খায়….মাই চোষনে রমার শরীরে শিরশিরানি শুরু হয়ে যায়…

উম্মম উমম করে দীপ পালাকরে মাই চুষে চলেছে…নীচের সাপ টা আস্তে আস্তে মাথা তুলছে।পাশের ঘরে সীমা তখন নাংয়ের সাত ইঞ্চি খাড়া ডান্ডাটা কচলাচ্ছে…কতদিন পর এটা আমার গুদে ঢুকবে…কি কষ্টে আছি তোকে বোঝাতে পারব না…আর দেরী করিস না অনি ..আমার গুদ রসে উঠেছে…এবার তোর ল্যাওড়া টা ঢুকিয়ে আমাকে সুখে পাগল করে দে।

রমা বলছিল দীপ বোকাচোদা টা নাকি আজকাল একদম পারছে না…সীমার জোছনাগন্ধী উরু তে ঠোট ঘসতে ঘসতে গুদের দিকে এগিয়ে যায়।

আর বলিস না যেই না গরম টা উঠবে জানোয়ার টা ঠিক তখনই গলগল করে রস বের করে দেবে।
সীমার রসভর্তি পানাপুকুরে অনি ঠোট চুবিয়ে দেয়…উত্তেজনায় অনির চুল খামচে ধরে সীমা…অনি
চকাম চকাম করে সীমার গুদের রস চুষে নিচ্ছে।

তোর পায়ে পড়ি অনি আর চুষিস না..রস বেরিয়ে যাবে..প্লিজ তোর ওটা ঢুকিয়ে দে।

আর দেরী না করে অনি ওর লকলকে বাঁড়াটা বেয়ানের গুদে পড়পড় করে ঠেলে দেয়।

আহ মাগো কতদিন পর মনে হচ্ছে গুদে কিছু একটা ঢুকলো…তুই জিব দিয়ে যা সুখ দিতে পারিস..খানকির ছেলে নুনু দিয়েও সেটা পারে না …তোর বাঁড়া টা আমার সপ্তাহে অন্তত একবার চাই।

অনি ততক্ষনে কোমরের কাজ শুরু করে দিয়েছে থপথপ করে ঠাপ পড়ছে সীমার গুদে ..সীমা ঠাপের তালে তালে তলঠাপ মারছে।

ওঘরে তখন রমা আর দীপের লড়াই চরমে. উঠেছে…রমার ডবকা মাই দুটো হাতের মুঠোয় নিয়ে দীপ ঘপাঘপ ঠাপিয়ে চলেছে।

আরাম পাচ্ছিস সোনা…হাপাতে হাপাতে বলে দীপ….আমি তো খুব সুখ পাচ্ছি রে শুয়োরের বাচ্চা, তাহলে সীমা মাগীকে ঠান্ডা করতে পারিস না কেন।

কি জানি খানকির গুদে বাঁড়া দিলেই মাল পড়ে যায় কেন….আজ তোকে চুদলাম এরপর দু তিন বার ওর রস বের করে দিতে পারবো..তারপর আবার একই অবস্থা।

এবার জোরে জোরে মার আমার রস বের হয়ে যাবে….দীপ রমার মুখ থেকে এই কথাটাই শুনতে চাইছিল….ডবকা মাই দুটো মুচরে ধরে ঠাপের জোর বাড়িয়ে দেয়…রমা দীপের পিঠ খামচে ধরে…..দুই বেয়াই বেয়ান একসাথে রস খসিয়ে স্থির হয়ে যায়।

পাশের ঘরে সীমার একবার জল খসে গেছে….এখন অনি ওকে ডগি স্টাইলে ঠাপাচ্ছে…ঠাপের তালে তালে ওর লাউয়ের মত মাই জোড়া নেচে চলেছে…চরম সুখে মাতাল হয়ে শিৎকারে ঘর ভরিয়ে দিচ্ছে সীমা…উফফ মাগো কি আরাম রে সোনা……চুদে চদে শেষ করে দে আমাকে…সীমার উৎসাহে অনি আরো উত্তেজিত হয়ে ওঠে…ঠাপের গতি বাড়িয়ে দেয়…ওর এক একটা ঠাপ পেনাল্টি সটের মত গোলপোষ্টে আছড়ে পড়ছে।

এই খানকি মাগী এবার তোর গুদে মাল ঢালার সময় হয়ে এসেছে….ঢাল ক্যালাচোদা আমি তোর রস নেওয়ার জন্য গুদ কেলিয়েই আছি…

শেষ কয়েকটা চরম ঠাপ মেরে সীমার গুদ ভাসিয়ে দেয়।

সিনেমা থেকে ফিরে লাবনী সমুকে কায়দা করে ক্লাবে আড্ডা মারতে পাঠিয়ে রমাকে নিজের ঘরে ডেকে আনে…কেমন জমলো গো তোমাদের খেলা?

সুযোগ করে দিয়েছিস বলে তোকে সব বলতে হবে নাকি? রমা মুচকি হাসে।

এক মাঘে শীত যায়না বুঝেছো মা জননী…তোমাদের খেলাটা কিন্তু আমাদের হাতে।

আমাদের মানে? সমু জানে নাকি এসব?

সমুই তো বুদ্ধিটা বের করলো? রমার কানের কাছে ফিসফিস করে বলে লাবনী।

ছি: ছি: কি লজ্জার ব্যাপার হলো বলতো…সমুর সামনে কি করে দাঁড়াবো ভেবে পাচ্ছি না।

এতে লজ্জার কি আছে বলো তো! আজকাল সব ফ্যামিলিতেই এসব চলছে…এতে তোমরাও সুখ ভোগ করবে আর আমাদের ও ফায়দা হবে।

রমা চমকে ওঠে…তোদের ফায়দা হবে মানে?

মানেটা খুব সোজা মা….সমুর বেড পারফরমেন্স এমুনিতেই খুব ভাল…কিন্তু কাল রাতে মাসীদের সেক্স দেখার পর ওর আট ইঞ্চি মোটা ওটা দিয়ে আমার পুরো শরীর টাকে চুরমার করে দিল… লাবনী ইচ্ছে করেই সমুর বাঁড়ার সাইজ টা মাকে শুনিয়ে দেয়। কালকের মত এত সুখ এর আগে পাইনি…তুমি কি চাওনা তোমার মেয়েটা একটু বেশী সুখ পাক…লাবনী রমাকে জড়িয়ে ওর পিঠ টা খামচে ধরে।

সমুর বাড়ার সাইজ টা শুনে রমার শরীরে শিরশিরানি শুরু হয়ে যায়…ওরে বাবা সমুর টা আট ইঞ্চি….মুখ দিয়ে ফস করে বেরিয়ে যায়।

কাল তো নয় ইঞ্চি মনে হচ্ছিল…ইসস আর যা উল্টোপাল্টা বকছিল …ওর কথা শুনেই শরীর আরো গরম হয়ে যাচ্ছিল।

কি বলছিল রে…..জিজ্ঞেস করবে না ভেবেও রমা নিজেকে আঁটকাতে পারে না।

যাহ্ ওসব বাজে কথা আমি তোমাকে বলতে পারবো না…আর শুনলে তোমার রাগ হবে বাপু।

সত্যি বলছি সোনা রাগ করবো না…প্লিজ তুই বল…আমার শুনতে ইচ্ছে করছে।

লাবনী এমন ভাব দেখায় যেনো ওর বলতে খুব খারাপ লাগছে কিন্তু রমা শুনতে চাইছে বলে বলতে বাধ্য হচ্ছে….ওসব দেখতে দেখতে আমাকে চটকাতে শুরু করেছিল…তারপর রুমে এসে বাপরে….দেখেছো বনি, মাগীর কি টসটসে দুদু …হাতে পেলে টিপে টিপে ছিবড়ে করে দেবো…তোমার কথাও বলছিল।

আমার জন্য কি বলছিল রে? রমার প্যান্টি ভিজতে শুরু করে।

লাবনী বুঝে যায় মা গলতে শুরু করেছে…সুযোগ টা হাতছাড়া করতে চায় না…বলছিল মাসী এই বয়েসেও ফিগার টা দারুণ ধরে রেখেছে ..মাইদুটো এখনো কি খাড়া…নিশ্চয় কোনো তেল ম্যাসাজ করে…আর একটা জিনিষ বলছিল আমি অবশ্য না করে দিয়েছি।

সমু ওর শরীরের প্রসংসা করেছে জেনে রমা মনে মনে খুব খুশী হয়…..সমু কি জিনিষ জানতে চাইছিল রে।
ছাড়ো মা আমি জানি ওটা তুমি কররে না …

লাবনী রমা কে আরো একটু খেলাতে চায়।

রমা অধর্য্য হয়ে ওঠে …সেটা পরে ভাবা যাবে ..তুই আগে বলতো সমু কি বলছিল।

লাবনী ভেবে নেয় এটাই মোক্ষম সুযোগ এই মাগীকে আজকেই লাইনে আনতেই হবে…জানো মা সমু বলছিল কাল যেমন আমরা মাসিদের সেক্স করা দেখলাম….সেইরকম আমাদের বাড়ীতে কোনো একদিন যদি তোমাদের সেক্স করা দেখতে পায়….কি কাকুতি মিনতি করছিল গো…বাচ্চা ছেলেরা যেমন চকলেটের জন্য হাপিত্যেশ করে ঠিক সেই রকম….আমি জানি তুমি রাজী হবেনা তাই বলতে চাইছিলাম না…..অবশ্য তোমার…..বলে থেমে গিয়ে রমার মুখের দিকে তাকায়।

রমার মুখ উত্তেজনায় লাল হয়ে গেছে …নাকের পাটা কাঁপছে…প্যান্টি টা পুরো ভিজে গেছে… কোনোরকমে ঢোক গিলে বলে….অবশ্য আমার কি বলছিলি রে?

লাবনী পুরো ডিফেন্স ভেঙ্গে প্যানাল্টি বক্সে ঢুকে পড়ছে…সামনে শুধু গোলকিপার…গোল পেতে গেলে বলটা শুধু প্লেস করতে হবে….যদি তোমাদের খেলা টা সমু দেখতে পায় তারপর আমাদের খেলা দেখলে তুমি বুঝতে পারতে তোমার মেয়ে কতটা সুখে আছে..সেই বাহানায় সমুর ওটার সাইজ টাও তোমার দেখা হয়ে যেত… লাবনী মায়ের বুকে মুখ লুকোয়।

….রমার বুকের ধুকপুকানী অনেক বেড়ে গেছে সেটা পরিস্কার বুঝতে পারে এমন সময় সীমা আওয়াজ দেয় ….কইরে রমা, বনি চলে আয়…ডিনার রেডি করছি।

লাবনী কে সরিয়ে রমা ঘর থেকে বেরতে গেলে …লাবনী মায়ের হাত টা ধরে বলে …মা কিছু বললে না তো!

রমা ঘর থেকে বেরোতে বেরোতে বলে ….কাল ফোন করিস বলবো।

লাবনী পরিস্কার বুঝে যায় ….বল গোলে ঢুকে গেছে….ডানহাত মুষ্টিবদ্ধ করে বলে ওঠে ইয়াহহহহ….

রমা রাতে শোয়ার জন্য বিছানায় এলে অনি বলে মনে হচ্ছে খুব চিন্তায় আছো…সারাদিন তো বেশ হাসিখুসি ছিলে….গাড়ীতে আসার সময় থেকে দেখছি তোমার মুড চেঞ্জ হয়ে গেছে …কি ব্যাপার বলো তো!
আজ আমাদের যে প্রোগ্রাম টা হলো তুমি কি জানো এটা নর্মালি হয় নি।

মানে? ঠিক বুঝলাম না রমা…একটু খোলসা করে বলো।

কাল রাতে সীমারা সেক্স করার সময় যখন ঝগড়া করছিল তখন বনি ও সমু জানলা থেকে সব শুনতে পায়…ওরা আমাদের ওয়াইফ শেয়ারিং এর ব্যাপারটা জানতে পারে…তারপর ওরা উদ্যোগী হয়ে আজকের সুযোগ করে দেয়।

কি লজ্জার ব্যাপার বলো তো…সমু সব জেনে গেল….আমি তো ওর মুখের দিকে তাকাতেই পারছিলাম না।

এতে লজ্জার কিছু নেই রমা….ওরা যথেষ্ঠ ম্যাচিওর হয়েছে…আমাদের ব্যাপার টা মেনে নিয়ে রাস্তা পরিস্কার করে দিয়েছে..এরপর দেখবে ওরা আজকের মত করে আমাদের সুযোগ করে দেবে।

তুমি যতটা সহজ করে ভাবছো জিনিস টা অত সহজ নয়…সমস্যা টা আরো জটিল হয়ে গেছে।
অনি বুঝে যায় রমা সিড়ি ভাঙ্গা অঙ্ক কষছে..এর পরও অনেক কিছু আছে…তুমি খুলে না বললে আমি কি করে বুঝবো বলো।

সমু এবং বনি,সীমাদের সেক্স করাটা জানলা দিয়ে দেখে তারপর নাকি ওরা খুব হিট খেয়ে যায়…সমু সীমা ও আমার সমন্ধে আপত্তিজনক কথা বলেছে….বনি নাকি এর আগে এত সুখ পায়নি।

অই রকম একটা লাইভ চোদন দেখার পর উত্তেজিত হওয়াটাই স্বাভাবিক…আমি তোমার ছোটোমাসীর চোদনের গল্প শোনার পর ওকে কত গালাগালি কর..এতে সেক্স আরো উপভোগ্য হয়…এতে অন্যায় তো কিছু নেই..অনি রমার নাইটির ভেতরে হাত ঢুকিয়ে ওর বোঁটাতে চুরমুরি কাটে….রমার শরীরে তীব্র বিদ্যুতের ঝলকানি বয়ে যায়..ততক্ষণে অনি ওর নাইটির কাঁধের ফাস খুলে কোমরে নামিয়ে দিয়েছে।
ঘটনাটা এতদুর পর্যন্ত হলেও ঠিক ছিল….কিন্তু…..

কিন্তু কি না বললে আমি কি করে বুঝবো বলো তো…আমার মনে হয় বনি তোমাকে এসব বলেছে।
একদম ঠিক ধরেছো…বনি সকালেই সীমাকে ব্যাপার টা হলে ওকে রাজী করায়…তখন বলেছিল সমু কিছু জানে না..আমাকেও তাই বলে…রাতে ওরা সিনেমা দেখে ফেরার পর সব খুলে বলে…সমু জানে এটা অবশ্য সীমা জানেনা।

বাহ্ এটা খুব ভাল হয়েছে…সীমা কে এখনই কিছু বলার দরকার নেই…সমু তোমাদের সমন্ধে যেসব আপত্তিকর কথা বলেছে…সেসব কি বনি তোমাকে বলেছে?

রমা মাথা নাড়িয়ে হ্যা বলে….রমার জন্য বলেছে মাগীটার কি টলটলে মাই…হাতের কাছে পেলে টিপে টিপে সুখ করতাম…আমার জন্য বলেছে এখনো মাগীটা ফিগার টা দারুণ ধরে রেখেছে…চুচি গুলো কি খাড়া..নিশ্চয় নিয়মিত ম্যাসাজ করে… এসব বলার সময় সমুর আট ইঞ্চি ওটা ঠাটিয়ে লক্লক করছিল… আর সবচেয়ে আপত্তিকর যেটা হল..সমু বনির কাছে কাকুতি মিনতি করেছে তোমার আর আমার সঙ্গম দৃশ্য একবার চাক্ষুস দেখাবার ব্যবস্থা করার জন্য।

ওয়াও সমুর যন্তরটা আট ইঞ্চি…এতো দারুণ ব্যাপার গো…যাক একটা জিনিষ নিশ্চিত হওয়া গেল,আমাদের মেয়েটা খুব সুখেই আছে।

বনি বলছিল কাল নাকি ওর মনে হচ্ছিল ওটা বেড়ে ন ইঞ্চি হয়ে গেছিল।

বাপরে তাই নাকি?তাহলে শ্বাশুড়ির চোদন দেখলে ওটা বেড়ে দশ ইঞ্চি হয়ে যাবে গো…হা হা করে হাসে অনি।
অসভ্য কোথাকার তোমার মুখে কিছু আটকায় না দেখছি।

এতে অসভ্যতার কিছু নেই রমা….একটা জিনিষ ভুললে চলবে না…ওরা সীমাদের চোদন দেখার পর কোনো রিয়াক্ট করে নি….ব্যাপারটা মন থেকে মেনে নিয়ে আমাদের মিলনের ব্যবস্থা করেছে এবং ভবিষ্যতেও করবে…ওরা আমাদের সন্তান ..ওদের শরীরে আমাদের রক্ত বইছে…ওদের মধ্যে পরকিয়ার ভুত চেপে গেছে…আমরা যদি ওদের ইচ্ছাকে ইগনোর করি …সেক্ষেত্রে আমাদের সঙ্গে ওদের মানসিক সম্পর্কের অবনতি হবে…নতুন ভাবে শুরু হওয়ার পর আমাদের সম্পর্ক বন্ধ হয়ে গেলে আমাদের পক্ষে মেনে নেওয়া খুব মুশকিল…তাই আমার মনে হয় ওদের ইচ্ছেকে মান্যতা দেওয়া উচিৎ।

তোমার কথা অস্বীকার করছিনা অনি কিন্তু তাতে হিতে বিপরীত হয় তখন কি হবে? ধরো সমুর আব্দার মেনে নিয়ে ওদেরকে মিলন দৃশ্য দেখার সুযোগ করে দিলাম …তারপর যদি আরো কিছু ডিমান্ড করে বসে তখন কি হবে?

রমার পিঠটা নিজের বুকের সাথে চেপে বগলের তলা দিয়ে খামচে ধরে অনি….তোমার আন্দাজ একদম ঠিক রমা…ওরা সেই পথেই এগোচ্ছে…ওরা আমাদের চারজনের সঙ্গে নিজেদের ইনক্লুড করতে চাইছে….এটার জন্য সবচেয়ে সহজ হচ্ছে সমুর সাথে তোমার সম্পর্ক…এটাতে সাফল্য পেলে তোমার মাধ্যমে বনিকে দীপের দিকে এগিয়ে দেবে।

সত্যি অনি আমার না কেমন ভয় করছে….শেষে উল্টোপাল্টা কিছু না ঘটে যায়।

কিছু উল্টোপাল্টা হবে না সোনা…যা হবে ভালই হবে….ওদের প্লান মত এগিয়ে চল..স্লো বাট স্টেডি…দেখবে ওরা কামিং সানডে সীমাদের আমাদের বাড়ী পাঠাবে…তারপর আমাদের খেলা দেখার আব্দার করবে….সেদিনই তুমি সমুর আট ইঞ্চি মোটা নুনুটার দর্শন পাবে….আমি নিশ্চিত তার দু তিন দিনের মধ্যে ওটা তোমার গুদে ঢুকে যাবে।

সমুর বাঁড়ার কথা শুনে রমা চরম ভাবে উত্তেজিত হয়ে অনির উর্ধমুখী ডান্ডাটা মুঠো করে ধরে কচলাতে থাকে….অনি রমার গুদে একটা আঙ্গুল ঢুকিয়ে দেখে ওখানটা কামরসে ভর্তি হয়ে আছে।

এসো রমা উপর ঢুকিয়ে ভাল করে ঠাপাও দেখি…দুজনেই গরম হয়ে গেছি।

অনির কোমরে বসে ওর বাঁড়াটা পড়পড় করে গুদে ঢুকিয়ে নেয়…উফফফ পুরো গুদটা ভরে গেছে।

সমুর টা ঢুকলে তোমার গুদে সুতো গলার জায়গা থাকবে না।

খুব বদমাইস তুমি …যত্তসব বাজে কথা…ঠাপাতে ঠাপাতে আলতো করে ঘুসি মারে।

আমি জানি সোনা তুমি আমার বাঁড়াটাকে সমুর ভেবেই ঠাপাচ্ছো।

তুমি আমাকে এত বোঝো সেইজন্য তোমাকে এত ভালবাসি…বনির মুখ থেকে সমুর ওটার সাইজ শোনার পর থেকেই গুদটা বার বার ভিজে যাচ্ছে…সমুর ওটা আমার গুদে ঢুকলে তোমার কষ্ট হবে না তো সোনা।

রমাকে বুকে টেনে অনি পাল্টি খেয়ে উপরে উঠে আসে…ধুর পাগলী কষ্ট পেলে তোমাকে প্লান গুলো বলতাম নাকি…সীমাদের সাথে না হয় গিভ এন্ড টেক পলিসি…কিন্তু পল্লবের সাথে তোমার সেক্স করা নিয়ে কোনো দিন আপত্তি করিনি…বরঞ্চ তুমি ওর সাথে সেক্স করার পর তোমার মুখে তোমাদের চোদার গল্প শুনে আমার কাম আরো বেড়ে যায়।

সেটা আমি জানি সোনা সেইজন্যই ইচ্ছে করেই তোমাকে গল্প শোনায়…এবার ভাল করে চুদে আমার গরম টা কাটিয়ে দাও অনি…অনেকক্ষণ থেকে গরম খেয়ে আছি।

না না এখন আমি অনি নই…আমাকে সমু ভাবো …দেখবে বেশী মজা পাবে…এখন থেকে রিহাশার্ল শুরু করো তাহলে আসল সময় সুবিধা হবে।

খিলখিল করে খানকিদের মত হাসে রমা…সত্যি বাবা তুমি পারো বটে…অনি ততক্ষণে ঠাপের গতি বাড়িয়ে দিয়েছে….প্রচন্ড কামাবেশে চোখ আধবোঝা হয়ে আসে রমার…আহ্ আরো জোরে জোরে ঠাপা সোনা…চুদে চুদে তোর শ্বাশুরীর গুদ ফাটিয়ে দে সোনা।

দিচ্ছি তো মাসীমা … রমার মাইদুটো জোরে টিপতে টিপতে থাকে অনি…রমা তালে তালে তল ঠাপ দিয়ে যাচ্ছে। দুজনের উত্তেজনা চরমে উঠে যায়…দুজনেই একসাথে রস খসিয়ে নেতিয়ে পড়ে।

পরদিন অফিসে বারোটার সময় রমার কাছে লাবনীর ফোন আসে…. ফোনটা তোলার আগেই রমা নিজে নিজেই হেসে ফেলে মেয়েরা তর সইছে না…. কি খবর মা লাবনী জানতে চাই। রমার মেয়ের সাথে একটু খুনসুটি করতে ইচ্ছে করে।

“অনেক চিন্তা করে দেখলাম বুঝলি আমার মন ঠিক সায় দিচ্ছে না…. রমা ফিসফিস করে বলে।

“প্লিজ মা আমিন তো এক্সপেক্ট করেছিলাম তুমি হ্যাঁ বলবে”….”বিশ্বাস করো কিচ্ছু হবে না আমরা কি কাউকে বলতে যাচ্ছি নাকি”… সমু কে আমি কি করে না বলবো বলো আমার বাজে লাগবে।

মেয়েকে আর জ্বালাতে ইচ্ছে করেনা রমার… শোন বনি এত করে রিকোয়েস্ট করছিস তাই শুধু একবারের জন্য রাজি হচ্ছি… এরপরে আর কোনো আবদার মানবো না কিন্তু….খুশিতে ঝলমলিয়ে ওঠে লাবনী… আমি জানতাম তুমি রাজি হবেই…. লাভ ইউ মম।

বলছি বিকেলে চারটের দিকে একবার আমাদের বাড়ি আসতে পারবি এ ব্যাপারে একটু সরাসরি কথা বলতে চাই তোর সাথে।

একদম পারব মা তুমি চলে এসো আমি ঠিক সময়ে পৌঁছে যাবো।

মাকে কাছে পেয়ে আহ্লাদে আটখানা হয়ে পড়ে বনি…. বাপরে তোর যে খুশি ধরছেনা দেখছি .. মেয়ের গাল টিপে আদর করে রমা….আমি জানতাম তুমি রাজী হবে তবুও একটু আশঙ্কা ছিল…আচ্ছা তোর জন্য পাস্তা এনেছি আগে খেয়ে নে তারপর কথা বলছি।

বনিকে খাটে বসিয়ে বলে সত্যি করে বল তো তোদের আসল মতলবটা কি।

বনি বুঝে যায় মা গ্রীন সিগন্যাল দিচ্ছে।

ন্যাকামো করিস না তো রাগ করলে ট্যুরে আব্দারটা মানতাম?

আমরা দুজন তোমাদের চারজনের সাথে ইনক্লুড হতে চাই… বনি ফিসফিস করে বলে।

বাপরে কি বলছিস তুই আমি এরকম একটা সন্দেহ করেছিলাম…. প্লিজ বনি এবং পাগলামি করিস না।

এতে পাগলামির কি আছে মা আজকাল অনেক ফ্যামিলিতে এরকম চলছে তাতে কি সুবিধা বলতো ব্যাপারটা ফ্যামিলির মধ্যে সীমাবদ্ধ থাকে।

আমরা তো তোমাকে দিয়েই শুরু করতে চাইছি প্লিজ না করো না মা।

আমাকে দিয়ে মানে? চমকে উঠে রমা….উত্তেজনায় সারা শরীর শিরশির করে।

বনি মায়ের অবস্থা বুঝে যায়… রমার হাউসকোটের ভিতর দিয়ে একটা হাত ঢুকিয়ে বোঁটাটায় শুরশুরি দিতে দিতে বলে.. মানেটা খুব সোজা মা… চোর যখন কোনো বাড়িতে চুরি করতে ঢোকে তখন ভিতরে ঢোকার সবচেয়ে সহজ রাস্তাটি ব্যবহার করে… তোমাদের চারজনের মধ্যে সবচেয়ে সহজ রাস্তা হলে তুমি.. তাই আমরা চাইছি সমুর সাথে তোমার ইন্টিমেসি টা আগে হোক…. তুমি চাইলে যেদিন আমরা তোমাদের খেলা দেখব সেদিনই… সমুর ডান্ডাটা পেলে তুমি পাগল হয়ে যাবে মা।

বনির কথায় ও হাতের কাজে রমার শরীর উত্তেজনায় বেকেচুরে যাচ্ছে। ঠোঁট দুটো তিরতির করে কাপছে…
বনি সুযোগ হাতছাড়া করে না…রমার মাইজোড়া পুরো উদালা করে দেয়…একটা মাইয়ের বাদামি বলয়ে জিব ঘোরায়… চরম কামবেগে রমা হিস্ হিস্ করে ওঠে… কোনরকমে বলে কি করছিস সোনা।
সমু তোমাকে কি করে আদর করবে তার একটা রিহাসাল দিয়ে রাখছি মা।

রমাকে কায়দা করে পুরো নিরাবরণ করে দেয় বনি… নিজের শরীরের কাপড় সব খুলে ফেলে দেয়… দুটো অসম বয়সী নারী কামকেলি তে মগ্ন হয়ে ওঠে… বনি রমাকে চেটে-চুষে একসা করে দেয়… রমার বাধা দেয়ার ক্ষমতা থাকেনা… শেষে লজ্জার মাথা খেয়ে নিজের মেয়েকে বলতে বাধ্য হয়… সোনা আর পারছি না রে… আলমারি থেকে ডিলডোটা এনে আমার গুদে ঢুকিয়ে দে।

ডিলডোটা পুরো গুদে ঢুকতেই রমা আরামে ককিয়ে ওঠে…

বনি ওটা আস্তে আস্তে নাড়িয়ে বলে সমুর সাইজটা ঠিক এইরকম… তুমি যা আরাম পাবে না… সুখে পাগল হয়ে যাবে।

চরম উত্তেজনায় ছটফট করতে করতে রমা বলে জোরে জোরে মার সোনা পারছিনা…

কিগো আরাম পাবে না বল? বনি মায়ের মুখ থেকে কথা বের করতে চাই।

এরকম সাইজ হলে যে কোনো মাগী আরামে পাগল হয়ে যাবে… তোরা যখন ঠিক করেই ফেলেছিস তখন আমি আর কি বলবো যেদিন খুশি ঢুকিয়ে দিস।

তাহলে শুভ কাজে দেরি কেন মা কালকেই উদ্বোধন হয়ে যাক…

এত তারাহুড়ো করছিস কেনো…তোরা একদিন আয় আমাদের টা দেখ তারপর একদিন প্রোগ্রাম করা যাবে
তুমি এখন রাজি হয়ে গেছো তখন ওঠার আর দরকার নেই মা..বনি নাছোড় মনোভাব দেখায়।

কিন্তু কাল তো আমাদের দুজনের অফিস আছে তো… রমা একটু বাঁধা দেওয়ার চেষ্টা করে।

সমর অনেক ছুটি পাওনা আছে… এমন একটা শুভ কাজের জন্য একদিন ছুটি নিতে পারবে না?

প্লিজ মা কালকেই প্রোগ্রাম করে ফেলো।

আচ্ছা দেখছি এখন তুই জোরে জোরে মেরে আমার রস টা বের করে দে।

ডিলডোর বেশ কয়েকটা ঠাপ খেয়ে রমা ছরছর করে গুদের রস বের করে দেয়।

রমা বনির জেদের কাছে হার মানতে বাধ্য হয়… শেষমেশ সমু ও রমার চোদার প্রোগ্রাম ঠিক হয়।রাতে রমার মুখে খবরটা শুনেই উত্তেজনায় লাফিয়ে ওঠে অনি… বাহ দারুন খবর সোনা।

তোমরা বাপ বেটি আমাকে নষ্ট করার জন্য উঠে পড়ে লেগেছ।
বাহ মজা নেবে সমু ও তুমি আর দোষ হল আমাদের বাপ বেটির… অনি চিমটি কাটে।
আচ্ছা রমা সীমারা নিশ্চয়ই ব্যাপারটা জানে না।
একদম নয় এখন ওদের জানানো যাবে না। শুধু আমরা চারজন জানি।
আচ্ছা অনি সত্যি করে বলতো এসব হওয়ার পরে তোমার রাগ হবে না তো?

ধুর বোকা আমি তো তোমাকে বুদ্ধিটা দিলাম তবেই তো তুমি সাহস করে বনি কে হ্যাঁ বলতে পেরেছ…
সব ঠিক আছে অনি কিন্ত আমার ভীষণ লজ্জা করছে…

আরে এতে লজ্জার কি আছে… আগে একটু ড্রিঙ্কস করে নেবে দেখবে সব লজ্জা কেটে যাবে… ভবিতব্য তো দুজনের জানাই আছে।

পরদিন প্লান মত সমু অফিস যাবার নাম করে শ্বশুরবাড়ির পথে রওনা দেয়…বনি ওগো সখি ঠিক 11:30 যেতে বলেছে,তার আগে রকে একটু রেডি হওয়ার সুযোগ করে দেওয়ার জন্য….রমা ওর এক মামার শরীর খারাপ তাকে দেখতে যাবে বলে অফিস যাবে না বলে সীমা কে জানিয়ে দেয়। আসলে নিজের শরীর খারাপ বললে যদি সীমা ওকে দেখতে চলে আসে সেইজন্য এই বাহানা টা ভবানায়।

অনি গুডলাক বলে বেরিয়ে যেতেই রমা অভিসারের জন্য নিজেকে সাজাতে শুরু করে।

বনি বলেছিল সমু গুদ ভর্তি বাল পছন্দ করে… তাই গুদের বাল ও বগলের চুল একটু করে ক্লিপ নিয়েছে… কদিন আগে কেনা একটা লেসের প্যান্টি.. শুধু গুদটুকু ঢাকা… ব্রেসিয়ার হীন কালো ব্রা টাইপ ব্লাউজ যাতে স্তনের উপরিভাগের প্রায় চল্লিশ শতাংশ দৃশ্যমান… দারুণ একটা পিঙ্ক কালারের শাড়ি নাভীর নিচে পরেছে।

ঠিক সাড়ে এগারোটায় কলিং বেজে উঠতেই রমার বুকের ভিতরটা ধক ধক করে ওঠে… ছুটে গিয়ে দরজা খুলতেই দেখে স্মিত হাসি মুখে সমু দাঁড়িয়ে আছে…ওকে হাসি মুখে ভেতরে নিয়ে আসে।সমুকে একগ্লাস ঠান্ডা জল দিয়ে জিজ্ঞেস করে কি খাবে সমু…আজ তো অন্য কিছু খেতে এসেছি… মুখে বলে ভাত খেতে বেড়িয়েছি … এখন কিছু খাবো না। ড্রিঙ্কস করবে নাকি? লজ্জা মাখানো গলায় বলে। তা একটু করতে পারি।

কি খাবে হুইস্কি, ভদকা, না বিয়ার কি খাবে…

বাবা সব রকম ব্যবস্থা আছে দেখছি…

তুমি কি খাবে?

যাহ আমি এই দিনদুপুরে ড্রিঙ্কস করবো নাকি… তাও আবার জামাই এর সাথে… লোকে কি বলবে..

রমা খিলখিল করে হাসে।

সমু বোঝে রমা ছেনালী করছে… তাই ও বলে তুমি না খেলে আমিও খাবো না।

এখন তোমাকে ছাড়া যাবে না বেবি… আগে তোমার রস সুধা পান করি তারপর ড্রিঙ্কস করা যাবে…

বদমাইশ কোথাকার… রমা আদুরে ধমক দেয়…. দেখলি সীমাকে আর শোধ তুলছিস আমার উপরে…

তুমি অনেক বেশি সুন্দরী বেবী.. সমু রমার ব্লাউজ সুদ্ধ একটা মাই খামচে ধরে।

এটা তুই মন রাখা কথা বলছিস… রমা কৌতুকের সুরে বলে।

বিশ্বাস করো বেবী একদম সত্যি বললাম…. মাকেও খারাপ বলছিনা তবে ওখানে পৌঁছাতে গেলে তোমার সাহায্য দরকার।

সমুর কথা বিশ্বাসযোগ্য মনে হয় রমার।সমু ব্লাউজের সব হুক গুলো খুলে দিতেই ডাবের মত মাই জোড়া বেরিয়ে আসে।

রমার শরীর থেকে সমস্ত আবরণ খুলে সমু ওর শরীর ভ্রমণে বেরিয়ে পড়ে.. সুতোহীন শরীর সমুর কাছে সমর্পণ করে রমা… রমার নগ্ন শরীর দেখে পাগল হয়ে যায় সমু… কোনটা ছেড়ে কোনটা খাবে ভেবে পায় না। চকচকে মসৃণ পায়ের পাতা থেকে হাটু বেয়ে উপরের দিকে উঠতে চুমু খেতে খেতে উঠতে উঠতে বালে ভর্তি ত্রিভুজাকৃতি গুদের কাছে গিয়ে থেমে যায়। নরম গালিচার মতো বালে ঠোট বোলাতে থাকে তারপর গুদের গোলাপী চেরাটায় জিব ঢুকিয়ে দেয়।

উফ্ উফ্ মা গো কি করছিস সোনা… রমা জানার সত্বেও সমুকে জিজ্ঞেস করে।

তোমার পুকুরে মাছ ধরতে নেমেছি বেবী…সমু গুদ থেকে মুখটা তুলে বলে। সমুর চোষনে কামাতুরা হতে গুদ টা আরো চিতিয়ে দেওয়ার জন্য সমু পুরো জিভটা গুদে ঢুকিয়ে দেয়। এবার ছেড়ে দে সোনা ওখান টা চুষলে আমি একদম থাকতে পারি না রে… আমার কিন্তু বেরিয়ে যাবে। প্লীজ বের করে দাও সোনা আমি তোমার অমৃত রস পান করতে চাই।

রমার শরীর নিজের আয়ত্তের বাইরে চলে যায়… চিরিক চিরিক করে গুদের উষ্ণ রস সুন্দর মুখের মধ্যে ঢেলে দেয়। সেই রস পরম তৃপ্তির সাথে সমু আকণ্ঠ পান করে। দারুন টেস্ট গো তোমার সোমরসের..গুদ থেকে মুখ তুলে সমু বলে ওঠে। অসভ্য কোথাকার ওই নোংরা রস গুলো সব খেয়ে নিলি?

রমা সমুকে পরম মমতায় বুকে টেনে নেয়… বাপরে জিব দিয়েই যা সুখ দিলি… তোর ওটা ঢুকলে কি হবে ভাবতেই পারছি না।

ওটা কি গো? সমু মজা করতে চায়।

জানিনা যা… দুষ্টু কোথাকার।

প্লিজ বলো সোনা তোমার মুখ থেকে শুনতে খুব ইচ্ছে করছে… সমু জেদ ধরে।

তোর বাঁড়াটা আমার গুদে ঢুকিয়ে আমার গুদের পোকাগুলো মেরে দে…কি রে এবার হয়েছে তো।

সমু খুব খুশী হয়… সে তো দেবই কিন্তু তার আগে আমার মহারাজ কে একটু আদর করে দাও।

রমা ওর অভিসন্ধি বুঝে যায়… ওর নিজের ও বাড়াটা চুষতে ইচ্ছে করছে কিন্তু লজ্জায় এগোতে পারছিল না… সমুর সিগন্যাল পেয়ে ওটাকে মুঠকরে ধরে মুন্ডিতে জিব বোলাতে শুরু করে।

চরম উত্তেজনায় সমু উঃ উঃ করে ওঠে… রমার মাথাটা ধরে মুখের মধ্যে ছোট ছোট ঠাপ মারতে থাকে,… কিছুক্ষণ এইভাবে চোষণ লেহনের পর রমা মুখ থেকে বাড়াটা বের করে বলে… আর পারছিনা এবার আয় সোনা।

সমু নিজেও উত্তেজনায় ছটফট করছে তাই রমার আহ্বানে সাড়া দিতে দেরি করে না।রমাকে চিত করে শুইয়ে পিয়াজের মত লাল মুদোটা ঠেকিয়ে সমু বলে… আর ইউ রেডী বেবি…আমি তোমার ভেতরে আসছি।
ওয়েলকাম ডার্লিং….রমা গুদ টা যতটা সম্ভব ফাঁক করে দিয়ে বলে।

সমুর পুরো ডান্ডাটা রমার নিয়মিত চোদোন খাওয়া গুদে পুরোপুরি ঢুকতে বেশী সময় লাগে না।
সমুর লকলকে বাড়াটায় গুদের পেশী দিয়ে চাপ দিয়ে রমা আদুরে গলায় বলে …. কিরে শখ মিটিছে তো।

সুখে পাগল হয়ে যাচ্ছি মাসী… মনে হচ্ছে আমার ডান্ডাটা মাখনের দলার মধ্যে ঢুকে আছে।ইসস স স স… গুদে বাঁড়া ঢুকিয়ে আবার মাসী বলে ডাকছিস…. অসভ্য ছেলে এখন একদম মাসী টাসি নয় … এখন তুই আমার একান্ত প্রেমিক… তোর মুখে বেবী শুনতে বেশ লাগছে… রমা বলেও ডাকতে পারিস।

ইসস স স স… গুদে বাঁড়া ঢুকিয়ে আবার মাসী বলে ডাকছিস…. অসভ্য ছেলে এখন একদম মাসী টাসি নয় … এখন তুই আমার একান্ত প্রেমিক… এখন আমি শুধু তোর রমা।

আসলে কোনো দিন তোমাকে নাম ধরে ডাকিনি তো তাই একটু সময় লাগবে… সমু একটা মাই মুখে নেয়।

সে তো আমার গুদ আজ প্রথম মারছিস কই সেখানে তো কোনো ভুল করিস নি …রমা ওর মাইটা আরো বেশী করে সমুর মুখে ঢুকিয়ে দেয়।

সমু মাই থেকে মুখ তুলে রমার রসালো ঠোঁট জোড়ায় গভীর চুমু খেয়ে বলে আমার রমা সোনা… আমার রমা রাণী… এবার ঠিক আছে তো…

এই তো আমার সোনা টা একবারেই শিখে গেছে…. রমা অন্য মাইটা সমুর মুখে ঢুকিয়ে দেয়।

এবার আমাকে তোর শাবল টা দিয়ে একটু ভালো করে চোদন দে সোনা…. রমা ফ্যাসফ্যাসে গলায় বলে।
রমার আহ্বানে সমু চেগে উঠে…আঁচড়ে আঁচড়ে আদরের কাব্য লিখছে রমার সারা শরীর জুড়ে…

পাহাড়, উপত্যকা, মালভূমি ভেঙে গুঁড়িয়ে সমতল করছে…. কাটা ঘায়ে মাছির মত ভনভন করে শুষে নিচ্ছে শ্বাশুড়ির যৌবন। তারিয়ে তারিয়ে উপভোগ করছে রমা… কেমন লাগছে রে মানিক আমার… কাঁপা কাঁপা গলায় রমা জিজ্ঞেস করে। আমি তোমাকে বলে বোঝাতে পারব না রমা সুখে পাগল হয়ে যাচ্ছি গো… সমু চাপা গলায় বলে।

আমি আর ধরে রাখতে পারব না রে…. আমি চাই আমার সাথে সাথে তুইও তোর গরম সুজি আমার গুদে ঢেলে দে।

ঠিক আছে রমা আজ তুমি যা বলবে তাই হবে একটু অপেক্ষা করো রস টা আমার বাড়ার মাথায় নিয়ে আসতে দাও।

কিছুক্ষণ অনবরত ঠাপ মারার পর সমু চিৎকার করে উঠে… সোনাঅাআআআ আমার রস এই প্রথম তোমার গুদে ঢুকছে… দে দে সোনা আমি গুদ পেতেই রয়েছি রে…আমারও আবার বেরিয়ে গেল…

তারপর রমা আস্তে আস্তে ছটফট করতে করতে শান্ত হয়ে যায়… সমু রমার উন্মুক্ত বুকে ছোট্ট শিশুর মত মুখ গুজে দেয়।

সমর চুলে বিলি কাটতে কাটতে রমা জিজ্ঞেস করে কিরে সোনা তোকে খুশি করতে পেরেছি তো?
খুশিতে পাগল হয়ে গেছি বেবি… তুমি আমাকে দেখে বুঝতে পারছ না?

সমুর কথা অত্যন্ত বিশ্বাসযোগ্য মনে হয়.. তবুও একটু মজা করার জন্য বলে.. বাড়ি গিয়ে বনিকে বলবি বুড়ি মাগীটাকে একদিন খেয়েছি ঠিক আছে।

সৌম্য এক ঝটকায় আমাকে বুকে টেনে নিয়ে ওর রসালো ঠোটে গভীর চুমু খেয়ে বলে… বনি আমার জীবনে প্রথম নারী আর তুমি দ্বিতীয়… কিন্তু বিশ্বাস করো তোমাকে পাওয়ার পর মনে হচ্ছে যেন কতদিন থেকে তোমাকে খুজছিলাম। তুমি কি ভেবেছো আজ একবার করেই তোমাকে ছেড়ে দেবো… তোমার গুদে যত রস আছে আমার সিরিঞ্জ দিয়ে সব টেনে নেব।

বাপরে তোর মনে মনে এত… রমা কৃত্রিম ভয় পাবার ভঙ্গিতে বলে.. নে এবার ছাড় ড্রিংস আর খাবারের ব্যবস্থা করি।

রমা সমুর গালে একটু আদর করে ল্যাংটো অবস্থাতেই ভারী নিতম্ব দুলিয়ে বাথরুমের দিকে এগিয়ে যায়… সেটা দেখেই সমুর বাঁড়া আবার টিংটিং করে দাঁড়িয়ে পড়ে। কিছুক্ষণ পর রমা একটা ট্রেতে ড্রিংকস ও খাবার সাজিয়ে নিয়ে আসে। রমার ড্রেস দেখে চমকে যায় সমু… একটা ফিনফিনে কাপড়ের ছোট্ট টপ যেটার ঝুল থাইয়ের একটু নিচে পর্যন্ত.. ইনার বলতে শুধু প্যানটি ও সরু স্ট্র্যাপের নেটের ব্রেসিয়ার। রমার ওযক্সিং করা মোমের মত মসৃণ সুঠাম পদযুগল…. ছত্রিশ সাইজের সুঠাম মাই দুটো দেখে সমুর শরীরে শরীরে কামনার আগুন দাবানলের মত দাউদাউ করে জ্বলে উঠে।

।অমন করে কি দেখছিস রে? রমার কথায় সম্বিত ফেরে সমুর.. লুকিং গর্জিয়াস ডিয়ার… বিস্ময়ের ঘোর কাটিয়ে সমু কোনরকমে বলে।

তোর মত বয়সী একটা ছেলের সাথে প্রেম করতে গেলে বয়সটা একটু কমানো দরকার তাই একটু চেষ্টা করলাম… ছিনালি হাসি হাসে রমা।

এই মুহূর্তে তোমাকে আর বনি কে পাশাপাশি দাঁড় করালে দুই বোন মনে হবে.. সমুর উচ্ছ্বসিত স্বর।এই ড্রেসটা অনি শখ করে মুম্বাই থেকে কিনে এনেছিল… উইকেন্ডে মাঝেমাঝে মুড ভালো থাকলে এটা পরতে বলে।

শশুর জামাই এর একই পছন্দ দেখছি.. সমুকে আলতো করে চিমটি কাটে রমা।

শশুরের কামাই খাচ্ছে জামাই… সমু রমাকে নিজের দিকে টেনে আনে।

এটা দারুণ বললে তো… শশুর সব যন্ত্রপাতি টিপে টিপে বড় করে দিয়েছে আর জামাই সেটা ভোগ করছে।
অবশ্য জামাইয়ের যন্ত্রটা শশুরের থেকে বড়।

জামাইয়ের যন্ত্রটা পেয়ে শাশুড়ি খুশি তো! সমু রমাকে কোলে তুলে নিয়ে ওর ঘাড়ে ঠোট ঘষতে থাকে।

খুশি না হলে কি জামাই এর কোলে উঠে বসে থাকতাম। একটা কথা আছে জানিস সমু”সব শালাকে ছেড়ে দিয়ে বেড়ে শালাকে ধর”। তুই আর বনি ঠিকই বুঝেছিস তোদের প্ল্যানটা আমার মাধ্যমেই সাকসেস হতে পারে। তোরা নিশ্চিন্ত থাকতে পারিস তোদের সব ইচ্ছে আমি পূরণ করে দেব। তার জন্য একটু পেশেন্স রাখতে হবে।

তুমি যেভাবে বলবে সেভাবেই আমরা এগোতে রাজি সোনা.. সীমাকে আরও কাছে টেনে নিয়ে সমু।
কিন্তু তার জন্য তোকে আমাকে ঘুষ দিতে হবে… কি দিবি তো?

তোমার কি চাই বল সোনা.. তোমার জন্য আমি সব করতে রাজি.. সমু কাপড়ের উপর থেকেই আমার একটা মাই কচলে দেয়।

আমি জানিনা সোনা আজকের এই ড্রেসটা পরে আমার বয়স কতটা কম দেখাচ্ছে কিন্তু বিশ্বাস কর তোর ছোঁয়ায় আমার মনের বয়স এক ধাক্কায় অনেকটা কমে গেছে। একটা সময় আসবে যখন সবার সাথে সবার ইন্টিমেসি হয়ে যাবে হয়তো আমরা সবাই মিলে একসাথে গ্রুপ সেক্স করব। তুই আমার মেয়ের সম্পত্তি জেনেও আমি মন থেকে এটা চাইছি মাঝেমধ্যে আজকের মত করে তোকে আমার একান্ত ভাবে চাই… পারবি সোনা আমার এইটুকু আবদার রাখতে?

সমু আনন্দে আত্মহারা হয়ে ওঠে… বাপরে তুমি তো তোমাকে ভয় পাইয়ে দিয়েছিলে… তোমার ইচ্ছে সাথে আমার ইচ্ছে একদম মিলে গেছে রমা।

সত্যি বলছিস? প্রমিস তুই আমার একান্ত প্রেমিক হবি?

প্রমিস সোনা…তোমাকে পেয়ে আমি ধন্য হয়ে গেছি। বনি তোমার মত বড় মনের মানুষ। আমাদের মধ্যে দারুণ আন্ডারস্ট্যান্ডিং… ওকে নিয়ে কোনো সমস্যা হবে না।সেটা আমি জানি রে… অনিও খুব ভাল করে জানে এখন আমি তোর সাথে কি করছি। আমরা সারাদিন মজা লুটে যে যার নিজের লোকের কাছে ফিরে যাবো… এটাই তো আন্ডারস্ট্যান্ডিং তাই না বল?

একদম তাই… কথায় কথায় ওদের পেটে দু পেগ করে হুয়িস্কি চলে গেছে … দুজনের একটু করে মাথা ঝিমঝিম করছে। টুকটাক আদর দেওয়া নেওয়া চলছে। অ্যাই আমি একটু হিসু করে আসছি রে… রমা উঠে দাঁড়াতে সমু বলে আমিও হিসু করবো গো। আমি আগে করে আসি তারপর তুই যাস… তোর সামনে আমার হিসু হবে না।

কেন হবে না… আমি আর বনি তো একসাথেই হিসু করি… প্লিজ বেবি আমি তোমার হিসু করা দেখবো।

সমুর জারিজুরি তে রমা হার মানতে বাধ্য হয়। বাথরুমে ঢুকে সমু ওর প্যান্টির ইলাস্টিকে হাত ঢুকিয়ে নামিয়ে দিতেই রমা লজ্জার মাথা খেয়ে হিসু করতে গেলে… সমু বলে প্লিজ ওয়েট সোনা… আবার কি হলো সমু?

সমু কি চায় রমা বুঝে যায়।

প্লিজ সমু ওই নোংরা জিনিস তোকে খাওয়াতে পারব না।

প্লিজ সোনা না করো না.. আমি আর বনি মাঝে মাঝে এটা এক্সপেরিমেন্ট করি। আমরা ব্যাপারটা দারুণ এনজয় করি।আমি অবশ্য আমারটা তোমাকে খেতে জোর করছি না… শুধু তোমার আমার গ্লাসে একটু দাও।

সত্যি বাবা তোকে নিয়ে আর পারি না… আচ্ছা নিয়ে আয় তোর গ্লাসটা। আজ রমা বনির কাছে হারতে চায় না… অনির হিসি মিশিয়ে দু-একবার টেষ্ট করেছে মন্দ লাগেনি। তাই সমুকে নিজের গ্লাসটাও আনতে বলে।শাশুড়ি জামাই একে অপরের গ্লাস ছরছর করে মুতে ভর্তি করে দেয়। রমা গ্লাস দুটো থেকে অর্ধেক হিসি অন্য গ্লাসে ঢেলে রেখে এক পেগ করে হুইস্কি মিশিয়ে দেয়।

সমু ও সীমা আবার নতুন করে চিয়ার্স করে। আঃ আঃ কি দারুন টেস্ট বেবি… সমু উচ্ছ্বসিত হয়ে বলে।
অসভ্য কোথাকার! রমা কপট শাসনের ভঙ্গিতে চোখ পাকায়।

সমু রমার টপটা খুলে দিয়ে একটা আঙ্গুরের থোকা ওর ব্রেসিয়ারের উপর দিয়ে উঠলে উঠা মাই এর খাঁজে আটকে দেয়.. সেখান থেকে একটা করে আঙ্গুর মুখ দিয়ে তুলে নেয়। সমুর পাগলামি রমা বেশ উপভোগ করে।

আমি কিন্তু বনি কে বলব তোর বরটা আমার সাথে আজ খুব দুষ্টুমি করেছে… রমা খিলখিলিয়ে হেসে বলে।
তুমি বললে বনি আরো খুশি হবে.. ওতো আমাকে দুষ্টুমি করার জন্য তোমার কাছে পাঠিয়েছে।

হিসি মিশ্রিত মদ খেয়ে দুজনেরই নেশাটা বেশ জমে উঠেছে। রমার ব্রেসিয়ার পরা বুকের উপত্যকায় মুখ ঘষতে ঘষতে লোম ওয়ালা বগলের প্রতিটি প্রান্ত লেহন করে… চড়া পারফিউমের গন্ধ ভেদ করেও বগলের ঘামের কটু গন্ধ সমু কে মাতাল করে তোলে।

চরম পুলকে রমার শরীরে রসের বান ডাকে… তার প্রতিফলনে ওর সংক্ষিপ্ত প্যান্টির সামনের ফুলো অংশটা রসে ভিজে যায়। রমা নিজেই উদ্যোগী হয়ে পিছনে হাত ঘুরিয়ে ব্রেসিয়ারটা খুলে নিজের উর্ধ্বাঙ্গ নিরাবরণ করে।

উফ্… সোনা তোমার চুচি গুলো যত দেখছি তত আকর্ষিত হচ্ছি.. রমার সুডৌল দুটো মাই দুহাতে নিয়ে সমু খামচে ধরে।

কেন সিমার মাইগুলো তো আমার থেকেও বড় আর তুই তো মাগির মাই টেপার জন্য পাগল হয়ে গেছিস রমা বিলোল কটাক্ষ হেনে বলে।

বাবা তুমি তো সব জানো দেখছি… তোমাদের দুজনের দুদু আমার খুব পছন্দের… তোমারটা তো পেয়ে গেলাম ওটা যেদিন পাবো দুমড়ে-মুচড়ে একসা করে দেব।

সমুর বলার ভঙ্গিমায় রমা হেসে ফেলে… একদম পাবি রে… আমরা দুই বন্ধুতে সবকিছুই ভাগ করে খায়। সমুর ডান্ডাটা মুঠোয় নিয়ে বলে মাগি তোর কলাটা যেদিন খাবে সুখে পাগল হয়ে যাবে।দেখবি তখন বাড়ার দিওয়ানা হয়ে যাবে। ভালই হবে তোরা বাপ বেটা বউ পাল্টাপাল্টি করতে পারবি।রমার কোথায় সমুর বাঁড়া ঠাটিয়ে কলাগাছ হয়ে ওঠে… রমার প্যান্টিটা হিড়হিড় করে টেনে নামিয়ে দিয়ে ওর গুদে মুখ গুজে দেয়।

কিরে মায়ের কথা শুনে এত গরম হয়ে গেলি…পেলে তো একদম ছিঁড়ে খেয়ে ফেলবি মনে হচ্ছে… রমা ওকে আরো উত্তেজিত করে।

সমুর এখন জবাব দেবার সময় নেই… এক মনে গুদ চেটেই যাচ্ছে।

আর পারছি না সোনা এবার আমার কাছে তোর ওটা আমার গুদে ঢুকিয়ে দে… রমা কাতর ভাবে বলে। সে তো ঢোকাবো তার আগে তুমি আমার নুঙ্কুটাকে একটু আদর করে দাও সোনা। সমু ওর লৌহ কঠিন তপ্ত শলাকা একহাতে ধরে রমার মুখের সামনে ধরে।

রমা ওর ভিজে নরম ঠোঁট মুন্ডিতে ছুঁতেই এত গরম মনে হল যেন ওর ঠোঁট পুড়ে যাবে। গোলাপী জীব দিয়ে চেটে নিয়ে মুন্ডিটা মুখে ঢুকিয়ে নেয়।

একটু মুখটা খোলো মাসী… সমুর কথায় সক্রিয় ভাবেই রমার ঠোঁট খুলে যেতেই সমু প্রায় অর্ধেক টা ডান্ডা ওর মুখে ঢুকিয়ে দেয়। রমার ভয় হয় পুরোটা ঢুকিয়ে দিলে ওর দমবন্ধ হয়ে যাবে। একটু আগেও যে কাকুতি মিনতি করছিল সে এখন ওকে ডমিনেট করছে। ওর চুলের মুঠি ধরে ধরে লিংগ সঞ্চালন করছে। রমা এমন পুরুষের কাছে নির্যাতিতা হতে প্রস্তুত প্রাণ।

কিছুক্ষণ এভাবে চলার পর রমা বলে। আর পারছিনা রে লক্ষী সোনা এবার এটা ঢুকিয়ে দে। রমা কে পাঁজাকোলা করে তুলে বিছানায় ফেলে সমু ওর উপর উঠে আসে। গুদের চেরায় মুদো টা রেখে জোরে চাপ দিতেই রমার বহু চোদন খাওয়া গুদে হড়হড় করে ঢুকে যায়। চরম উত্তেজনায় রমা সমুর পিঠ খামচে ধরে। আঃ আঃ সোনা মনি কি আরাম রে… কামাবেগে ককিয়ে ওঠে রমা।

আমাকে চুদেচুদে মাগি বানিয়ে দে সোনা.. আধো আধো স্বরে রমা বলে…

তাই তো বানাচ্ছি… আমি কিন্তু সীমা মাগীটাকে খুব তাড়াতাড়ি চুদতে চাই।

যখন কথা দিয়েছি তুই নিশ্চিন্ত থাক তোর মা মাগীকে তোর বাড়ায় বসিয়ে দেব। আমাদের দুজনকে তুই পাশাপাশি ফেলে চুদবি।

সমুর হৃদয়ের গহীন কোনায় কোনায় কামজ্বালা জেগে ওঠে… মাগীর মাই গুলো আমাকে পাগল করে দেয়.. রমার মাইদুটো ময়দা ছানার মত ডলতে থাকে সমু।

রমা বুঝে যায় সমুর মাথায় এখন সীমার ভুত ভর করেছে তাই ওকে আরো উত্তেজিত করার জন্য বলে… এখন তুই সীমার গুদে বাঁড়া দিয়ে ওকে চুদছিস দ্যাখ বেশী সুখ পাবি।

তাই তো ভাবছি সোনা… এখন তো বনি কে চোদার সময় মায়ের কথা ভেবেই ঠাপাই। সমুর দন্ডটা পিষ্টনের মত রমার গুদে যাতায়াত করছে।

আরো বেশ কয়েকটা লম্বা ঠাপ মেরে সমু চিত্কার করে আর পারলাম মা এবার আমার মাল তোমার গুদে ঢুকবে।

দে দে সোনা আমার, আমার ও হবে রে… সমু বাড়াটা ঠেসে ধরে … ভলকে ভলকে অনেকটা গরম রস রমার অর্গ্যাজমের সাথে মিশে যায়।

কিছুক্ষণ দম নিয়ে সম্মুখে নিজের নগ্ন বুকের উপর রেখে আদর করে বলে….ইসস আমার যে অবস্থা করেছিস মনে হচ্ছে আর উঠে দাঁড়াতে পারবো না।

সমু এতক্ষণ ধরে ওর টেপন , চোষন খাওয়া রমার একটা ডবকা মাই এর বোঁটা রেডিওর নবের মত ঘুরাতে ঘুরাতে বলে তুমি চাইলে আরো একবার তোমাকে আরাম দিতে পারি।

ক্ষমা দাও বাপধন…. তাহলে আমার আর ওঠার ক্ষমতা থাকবে না। রমা কৃত্রিম ভয় পেয়ে ছুটে বাথরুমে ঢুকে যায়।

রবিবার প্ল্যান মত সীমা ও দীপ সকাল ন টার মধ্যেই রমাদের বাড়িতে পৌঁছে যায়। বনি সীমাকে আগেই জানিয়েদিয়েছিল ওদের অন্য কোথাও একটা নেমন্তন্ন আছে। সীমারা পৌছতেই চারজনে মিলে হৈ হৈ করে ওঠে। দীপ খুশিতেউচ্ছ্বসিত হয়ে আমাকে বলে আমাকে আগে এক পেগ দে মুডটা তৈরি করি।

শালা তোর তো দেখছি আর তর সইছে না রে… অনি দীপ কে খোঁচা মারে।

বোকাচোদা তোমার মাল তোমাকে হ্যান্ডওভার করে দিয়েছি। আমাকে নিয়ে চিন্তা করার দরকার নেই। এখন থেকেইআমার রমা রানীর সাথে ফেবিকল এর মত চিপকে থাকবো।

দীপের কথায় সবাই হো হো করে হেসে উঠে। মুখে বললেও আসলে অনি ও রমা দীপ আজ একটু বেশি খেয়ে কেলিয়ে যাক তাহলে সীমাকে লাইন করতে ওদের সুবিধা হবে। অনির ইশারায় রমা দীপ কে একটা পেগ বানিয়ে ওরহাতে ধরিয়ে দেয়। দীপ একচুমুকে আধ গ্লাস শেষ করে বলে…

শালা পেটে মদ না পরলে মেয়েদের মাগী মাগী মনে হয় না।

আচ্ছা আমরা এখন টিফিন খেয়ে নি তারপর তোর মাগীকে নিয়ে তুই যা খুশি করিস। রমা টিফিন এর ব্যবস্থা করতেকিচেনে যায়।

বেশ হাসি মজা করে সবার টিফিন খাওয়া হয়ে যায়। রমা বলে এবার ড্রিংকস সাজিয়ে দিচ্ছি তোরা খেতে থাক আমিএক পেগ নিয়ে রান্নাঘরে যাব। রান্না প্রায় কমপ্লিট শুধু একটু বাকি আছে ওটা করে নিয়ে আবার তোদের সঙ্গ দেব।

তাই আবার হয় নাকি? তুই একা একা খাবি কেন আমিও তোর সঙ্গে খাব আর তোকে রান্নায় সাহায্য করবো।

দীপের কথা শেষ হতে না হতেই সীমা খিঁচিয়ে ওঠে… বাবা জীবনে তো রান্নাঘরে ঢুকতে দেখলাম না। এখন আবারমাগীর সাথে রান্না শিখবে।

চারজনে চিয়ার্স করে, দীপ ও রমা রান্না ঘরে চলে গেলে… অনি সীমাকে বলে দ্বীপ তো আমাকে চোখে হারাতে চাইছেনা রে।

আসলে রমার ছোঁয়াতে দীপের শারীরিক সক্ষমতার উন্নতি হয় সেজন্য যত তাড়াতাড়ি সম্ভব ও রমার সংস্পর্শেআসতে চায়। সীমা বিজ্ঞের মত বলে।
আমিও তোর সঙ্গে খুব পছন্দ করি তুই নিশ্চয়ই সেটা বুঝিস। অনি সীমাকে নিজের কাছে টেনে ফিসফিস করে বলে।

দীপের মতো হয়তো নিজের উতলাপনা প্রকাশ করি না কিন্তু আমিও তোর সঙ্গ পাবার জন্য মাঝেমাঝে হাঁপিয়ে উঠি।বিশ্বাস কর এইভাবে যে আমরা আবার নতুন করে মিলনের সুযোগ পাবো একদম ভাবি নি। সীমা অনির ঠোঁটেআলতো করে চুমু খেয়ে একটা ঠোঁট চুষতে শুরু করে।

কিরে মাগী জামাকাপড় পড়েই খেলা শুরু করে দিলি যে… দীপ কে আমরা বলেছিলাম তরো তো তর সইছেনা দেখছি।
আমার জামা কাপড় তো তুই খুলবি… দীপের মতো আমিও তোকে দেখলে ঠিক থাকতে পারিনা।

অনি সীমার শরীর থেকে শাড়ী ও লাল টুকটুকে স্লিভলেস ব্লাউজ টা খুলে নিলে… সীমা বলে ওর কিচেনে কি করছেদাঁড়া একটু দেখে আসি। একটু পর সীমা ফিরে এসে হাসতে হাসতে বিছানায় গড়িয়ে পড়ে।

কি হয়েছে রে এত হাসির কি হল? উনি জিজ্ঞেস করতেই সীমা বলে আর বলিস না কিচেনে গিয়ে দেখি খুন্তি নাড়ছেকোআর দীপ সায়া সমেত নাইটি তুলে ওর পোঁদের ফুটো জিভ দিয়ে চেটে দিচ্ছে।

রিয়েলি? দীপ শালা রমার জন্য একদম পাগল। আচ্ছা ওরা যা খুশি করুক আমরা আমাদের কাজ শুরু করি।

জানিস অনি দীপ যেমন রমাকে আলাদা করতে ভালবাসে ঠিক আমিও তেমনি তোকে একলা করে পেতে চাই… সীমাব্রা সমেত থলথলে মাই বুকে ঘষতে থাকে।

অ্যাই কুত্তা তুই আমাকে রান্না করতে সাহায্য করতে এসেছিস না গরম করতে এসেছিস রে?
রমার কুত্তা ডাক শুনে দীপের শরীরে নিষিদ্ধ কামনার আগুনের হালকা বয়ে যায়।
রমা আমাকে কি বলে ডাকবি রে? দীপ কাতরভাবে বলে।

কেন রে তুই রাগ করলি? তখন থেকে পোঁদের ফুটো চেটে যাচ্ছিস তাই মুখ দিয়ে বেরিয়ে গেল। এক্সট্রিমলি সরি দীপ।

ধুর মাগী সরি কেন? তোর কুত্তা ডাক টা শুনে আমার সারা শরীরে কাটা দিয়ে উঠলো। ব্লু ফ্লিম দেখে খুব কুত্তা হতেইচ্ছে করে কিন্তু সীমাকে ভয়ে বলতে পারিনা। প্লিজ তুই আমাকে কুত্তার মতো ট্রিট করবি?

রমা খিলখিল করে হেসে ওঠে। মাগো আমি এত ভয় পেয়ে গেছিলাম তুই রাগ করলে কি না। আমি অনেক কিছুইবলতে ও করতে পারি। তোর টলারেন্স লেভেল কতটা সেতো জানিনা তাই একটু ভয় ভয় করত। এখন তুই বলে দিলিএখন দ্যাখ তোকে কেমন কুত্তা বানাই।

ওহ্ দারুণ … তুই আমাকে যত খারাপ ট্রিটমেন্ট করবি আমি ততো উচ্ছ্বাসে ফেটে পড়বো।

অ্যাই কুত্তা দেখছিস না তোর মালকিনের গ্লাস খালি হয়ে গেছে যা পেগ বানিয়ে নিয়ে আয়। জল না মিশিয়ে নিয়েআসবি।

দীপ ঘরে ঢুকে দেখে অনি সীমার একটা মাই চটকাচ্ছে, সীমা জাঙ্গিয়ার ভেতর থেকে ঠাটানো বাঁড়াটা বের করেচামড়াটা উপর–নিচ করছে।
শালা আমাকে তো খুব বলছিলি তার এদিকে নিজেরা কামড়াকামড়ি শুরু করে দিয়েছিস।

উত্তরা বুঝি সন্ন্যাসী হয়ে বসে আছিস একটু আগে তো সীমা দেখে এল রমার পোদের ফুটো চাটছিস।
ধরা পড়ে গিয়ে কথা না বাড়িয়ে দুটো পেগ বানিয়ে নিয়ে দীপ বেরিয়ে যায়।

সীমা ছিনাল মাগিদের মতো খিল খিল করে হেসে বলে তোদের দুই বন্ধুর ঝগড়াটা আমি খুব উপভোগ করি।

আমরা বন্ধু ছিলাম, তারপর বিয়াই বিয়ান হয়ে গেছি, এরপর দাদু দিদা হয়ে যাব, তবুও আমাদের বন্ধুত্বে ফাটল ধরবেনা এটাই তো অ্যাডজাস্টমেন্ট সীমা। দ্যাখ আমাদের জন্য আমাদের ছেলেমেয়েরাও এডজাস্ট করছে। মনে পাপ নাথাকলে সবকিছুই সম্ভব।

অনির কথায় সীমার মনে খটকা লাগে। কিরে আমাদের ব্যাপার টা সমু জানে নাকি?

সীমা আমাদের সমাজ হল পুরুষ শাসিত। দীপ রাজি না থাকলে তুই আমার সাথে এসব করতে পারতিস? ঠিক তেমনিসমু রাজি না হলে বনির পক্ষে আমাদের এই ব্যাপারটা অরগানাইজ করা সম্ভব হতো না।

আমার কিন্তু খুব লজ্জা করছে রে। কি করে সমর চোখে চোখ দেবো ভাবতে পারছিনা।

বোকার মত কথা বলিস না সীমা। আমাদের ব্যাপারটা ওরা প্রায় দশ দিন আগে থেকে জানে। তুই সত্যি করে বলতোসমু তোর সাথে এমন কোন আচরণ করেছে যে তুই কোন অন্যায় করছিস। কি এখন জানলি বলে তোর এটা মনেহচ্ছে।সবকিছু সোজাভাবে নিতে শেখ দেখবি জীবন অনেক সহজ হয়ে গেছে। যখন কোন ছেলে প্রথম সিগারেটখাওয়া শুরু করে বাড়ি থেকে দূরে কোথাও সিগারেট খেয়ে মুখে কোন মসলা দিয়ে তারপর বাড়িতে আসে যাতে বাবা–মা কোন স্মেল না পায়। কিন্তু আস্তে আস্তে এমন হয় সেই ছেলেই বাবা–মার অলক্ষে পাশের ঘরে বসে সিগারেট খায়।

অনি অনুভব করে সীমাকে পুরো কব্জায় আনতে গেলে ওর শরীরের মধ্যে প্রবেশ করতে হবে। দ্রুত হাতে সীমারস্খলিত বসন সরিয়ে কাছে টেনে নিলে… সীমা অস্ফুট স্বরে বলে কিরে এখনই শুরু করবি? কিন্তু ওর উষ্ণ ঠোঁটেঅনুমতির প্রশ্রয়। ওর খোলা বুকে নাক ঘষে আঙ্গুরের মত রসালো একটা মোটা ঠোঁট বন্দি করে। চরম কামাবেগেআঃ আঃ করতে করতে অনির মাথাটা সীমা নিজের বুকে চেপে ধরে। অনি বুঝে যায় লোহা গরম আছে এখনই হাতুড়িমারতে হবে। উনি নিজের উত্থিত কামদন্ড সীমার উরুর ফাঁকে যত্ন গুহায় ঢুকিয়ে দিয়ে ওর শরীরের সাথে নিজেরশরীর মিশিয়ে দেয়।

ওদিকে কিচেনে দুই হাতে দুটো গ্লাস নিয়ে এলে রমা বলে ওদের কি খবর রে।
আর কি খবর হবে কামড়াকামড়ি শুরু করে দিয়েছে.. দীপ হাসতে হাসতে বলে।
এই কুত্তা আমার নাইটিটা খুলে দে। দীপ সঙ্গে সঙ্গে আমার হুকুম পালন করে। সায়া টা কি তোর বাবা এসে খুলবে রে।

তুই বললেই খুলে দেব, আমি তো খোলার জন্য রেডি আছি। সায়ার দড়িতে টান দিতেই ওটা পায়ের তলায় জড়ো হয়েযায়। একটা প্লাস্টিকের মগ অনির হাতে ধরিয়ে দিয়ে সীমা বলে…. এটা আমার গুদের তলায় ধর আমি হিসু করবো।

খুশিতে ডগমগ হয়ে দীপ মগটা গুদের নিচে ধরলে সচ্ছল করে মুতে মগ ভরিয়ে দেয়। তোর গ্লাসে আমার হিসুমিশিয়ে পেগ বানিয়ে নে।
তোর হিসু মিশ্রিত মদটা হেব্বি লাগছে রে… দীপ খুশিতে ঝলমল করে ওঠে।

আমার সবকিছুই কি তোর ভালো লাগে খানকির ছেলে। আমি নিশ্চিত তোর মা একটা পাক্কা খানকি ছিল।

আমার মা ছিল কিনা জানিনা তবে আমার কাকিমা ছিল। আমাদের পাড়ার একটা কাকু ওকে মাঝে মাঝে এসে চুদেযেত। আমি নিজের চোখে দেখেছি।
ওমা তাই দারুন ব্যাপার তো। তুই চুদে দিতে পারতিস মাগীটাকে।

ইচ্ছে থাকলেও সাহস ছিলনা রে।তুমি ওর ল্যাংটো শরীর কে ভেবে অনেক বার মাল ফেলেছি।
তোর মাকে কখনো ল্যাংটো দেখিস নি? রমা মুচকি হেসে জিজ্ঞেস করে।

দীপকোন উত্তর না দিয়ে চমকে যেতেই রমা বলে…. অ্যাই কুত্তা বুঝলি প্রত্যেক ছেলেই প্রথম জীবনে তার মাকে নিয়েফ্যান্টাসি করে। অনি তো ওর মায়ের ল্যাংটো শরীর কল্পনা করে ধোন নাড়িয়ে মাল বের করত। সবুর জীবনে প্রথমনারী হচ্ছে বনি কিন্তু বিয়ের আগে সীমার উলঙ্গ শরীর কল্পনা করে নিজেকে নিঃশেষ করতো।

তুই কি করে জানলি সে কথা। দ্বীপের চোখে–মুখে বিস্ময়।

বণিকের নিজের মুখে স্বীকার করেছে সে কথা, আমি বনির কাছ থেকে শুনেছি। ব্যাটা নাড়িয়ে নাড়িয়ে আট ইঞ্চি ধোনকরে ফেলেছে যার সুফল এখন বনি পাচ্ছে।

রমার কথা শুনে দীপ চরম উত্তেজিত হয়ে পড়ে… নিজেকে আর সামলাতে পারে না।

আমিও আমার মাকে অনেকবার লুকিয়ে লুকিয়ে ন্যাংটো দেখেছি রে। কি ডবকা দুদুগুলো ছিল মায়ের।

তোর ইচ্ছে করত না মাগীর জাপটে ধরে পক পক করে টিপে দিতে? দেখতিস মাগী তোকে আরো সুযোগ করে দিত।

উত্তেজনায় থর থর করে কাঁপতে কাঁপতে দীপ রমার মাই দুটো খামচে ধরে।

রমা উত্তেজনাকে আরো উসকে দিয়ে বলে আমি জানি রে কুত্তা তুই এখন তোর মায়ের মাইদুটো টিপে ধরেছিস। চলআমরা পাশের ঘরে যায়।
কিরে এখনই ঢোকাবি না একটু মজা করবি? রমা মুচকি হেসে বলে।

এখন আমি তো তোর কুত্তা। তুই যা হুকুম করবি তাই করবো।

পৃথিবীর ঠোঁটে একটা গভীর চুমু দিয়ে রমা বলে উলি উলি মাই সুইট ডগি…. তুই একটা জিনিস নিশ্চয়ই মানুষ নিষিদ্ধসেক্সের আলাদা একটা মজা আছে।

নিশ্চয়ই মানি, সীমার চেয়ে তোর সাথে সেক্স করে অনেক বেশি মজা পায়।

সেটাই স্বাভাবিক দীপ,অনিচ্ছে তোর ধোনের সাইজ ছোট হলেও আমি তোর সাথে বেশি এনজয় করি। সম্পর্ক যতবেশি নিষিদ্ধ হবে তত বেশি মজা বুঝলি। একটা কথা সত্যি করে বলতো…. ভুলে যা বনি সম্পর্কে তোর বৌমা। আমিযদি জিজ্ঞেস করি ওকে তোর মাগী হিসাবে কেমন লাগে তাহলে কি বলবি?

যাঃ কি যা তা বলছিস… বনি জানলে উল্টোপাল্টা ভাববে।

ভুলে যাসনা বনি আমার মেয়ে। আমাদের সম্পর্কটা মা–মেয়ের হলেও আমরা একদম হরিহর আত্মা। ওর সাথেআমার সব রকম কথা হয়। তুই কি ভাবছিস আমাকে পরপর দুবার মিলন হচ্ছে সেটা ওরা জানেনা? ওরা চাইছে বলেইআমরা মিলতে পারছি। ওরা আমাদের কষ্ট ও চাহিদাটা মেনে নিয়েছে।

কি বলছিস তুই আমার তো মাথায় কিছু ঢুকছে না। দীপ অবাক হয়ে বলে।

বেশি মাথায় ঢোকানোর চেষ্টা করিস না। তুই আজ থেকে আমার সুইট ডগি। আমি যা বলব তাই শুনবি। যেটাজিজ্ঞেস করলাম সরাসরি উত্তর দে।
রমার অভয় পেয়ে দীপ বলে বনি তো চামর মাল রে। বিয়ের পর চেহেরা আরো খোলতাই হয়েছে। আহা মাই গুলো কিটাইট।

তুই এখন থেকে বনিকে মাগী ভাবতে শুরু কর। তুই আজ রাতেই বাড়ি ফিরে দেখবি আমার কথার সুফল পেতে শুরুকরেছিস। বনি তোকে কায়দা করে নিজের আধ খোলা মাই, স্তন সন্ধি দেখাবে। ওর মাই ধরার জন্য মানসিক প্রস্তুতিতৈরি কর। দেখবি ঠিক একদিন ওর মাই দুটো টিপতে চুষতে সুযোগ পেয়েছিস।

সোনা তুই সত্যি বলছিস আমার তো বিশ্বাসই হচ্ছে না।
“বিশ্বাসে মিলায় বস্তু তর্কে বহুদূর“… আমার প্রতি বিশ্বাস রাখ সব হবে।

দীপের বাড়াটা উত্তেজনায় টন টন করছে। আর সহ্য করতে পারেনা। নিজের ঠাটানো বাড়াটা আমার গুদে পড়–পড়করে ঢুকিয়ে দেয়।

কার গুদে বাঁড়া দিলিরে? রমা ফিসফিস করে জিজ্ঞেস করে।

আমার বনি সোনার গুদে। দীপ ডান্ডাটা রমার গুদে ঠেসে ধরে বলে।
তুই নিশ্চিন্ত থাক দীপ তুমি ডান্ডাটা পনির গুদে একদিন না একদিন ঢুকবেই।

ইসস কি বলছিস রমা… যেদিন আমি ওই রসালো ডাসা গুদটা পাবো সুখে পাগল হয়ে যাব রে। প্লিজ তুই বনি কে বলে দিবি আমাকে যেন তোর মতো করেই কুত্তা বানিয়ে রাখে।

এ নিয়ে তুই চিন্তা করিস না।আমি সীমা বনি সবাই তোকে কুত্তার মতো ট্রিট করবো। আলটিমেটলি তুই আমাদের ফ্যামিলি কুত্তা হয়ে যাবি। এখন আমাকে বনি মনে করে ঠাপা দ্যাখ বেশি আরাম পাবি।

আঃ আঃ আঃ আমার বনি সোনা তোকে চুদে কি আরাম পাচ্ছি রে।

চোদো কাকু…. মনের সুখে করো…. আমার কচি গুদের স্পর্শে তুমি আবার চাঙ্গা হয়ে যাবে।আরও জোরে চোদো আমার সোনা ভাতার।
উঃ উঃ উঃ বনি তোর গুদে আমার মাল ঢালছি রে …উফ্ উফ্ উফ্ মনি কি সুখ … দীপ রমার বুকে মুখ গুঁজে দিয়ে এলিয়ে পড়ে।

কিরে সীমা তোরা কি এখনো শুরু করিস নি… রমা ঘরে ঢুকে জিজ্ঞেস করতে… অনি উত্তর দেয়…আমাদের এক রাউন্ড শেষ বয়স ভাবছি লাঞ্চের আগে আরেক রাউন্ড দিয়ে দেবো কিনা। তোমাদের কি খবর রমা।

ওহ্ গ্রেট…. ভাওয়া সীমা এমন ভিজে বেড়াল হয়ে বসে আছিস যেন কিছু হয়নি এখনো। আমাদেরও এক রাউন্ড হয়ে গেছে গো মাই সুইট ডগি টা কেলিয়ে গেছে।

সেটা আবার কে? অনি অবাক হয়ে জিজ্ঞেস করে।

আর বোলো না দীপ বাবুর ইচ্ছে হয়েছে… ওকে আমার ডগি বানাতে হবে। তাই বানিয়ে দিলাম…..আমার শরীরের সব ফুটোগুলো চেটে আমার হিসু মিশিয়ে ড্রিংকস করে খুব আনন্দ পেয়েছে। এখন একটু রেস্ট করছে পরে লাঞ্চের পর আবার খেলবে।

অনি অসীমা দুজনেই হো হো করে হেসে ওঠে। সত্যি শালা দীপের কখন যে কি মুড হয় বলা মুশকিল। যাক রমা তুমি একটা পার্মানেন্ট ডগি পেয়ে গেলে।

সীমা আমার পেগ বানা… আমি একটু বাথরুম থেকে আসছি।

সে বানাচ্ছি কিন্তু তোর সাথে আগে ঝগড়া করবো। সীমা কপট রাগ দেখিয়ে বলে।

আমি আবার কি করলাম রে… নিজের আস্ত বরটাকে তোর কাছে এতক্ষণ ছেড়ে দিয়ে গেলাম তাও আমার সাথে ঝগড়া করবি?
হ্যাঁ করব। তুই আগে বাথরুম থেকে ফিরে আয় তারপর বলছি?

নে বাবা এবার বল আমার সাথে তোর কি ঝগড়া আছে। অনি তার আগে ওকে চোখ মেরে বুঝিয়ে দিয়েছে তাই রমা খুব মিষ্টি করে হাসে।
সমু যে আমাদের ব্যাপারটা জানে সেটা তুই আমাকে আগে বলিস নি তো।

শোন সীমা তুই আমার প্রানের বন্ধু আবার এখন আত্মীয়। তুই এটা ভাল করেই জানিস আমি তোকে মিথ্যা কথা বলি না। আমি ব্যাপারটা প্রথম জেনেছি তোর বাড়িতে আমাদের প্রথম মিলনের পর তার আগে জানলে তোর সাথে নিশ্চয়ই আলোচনা করে এগোতাম। আমি ও অনি ডিসিশন নিয়েছিলাম তোকে আজকে ব্যাপারটা খুলে বলব। তুই না চাইলে আমাদের রিলেশনটা আর কন্টিনিউ করব না।

তোমার আমি সেভাবে বলিনি… আমি অস্বীকার করছি না অনিস সাথে শারীরিক মিলন টা আমি যথেষ্ট এনজয় করি এবং আমার দরকার আছে…. কিন্তু সময় ব্যাপারটা জেনে যাওয়ার জন্য আপনার লজ্জা লাগছে রে।

সীমা ভুলে যাস না আমাদের নয়নের মনি বনি তোর বাড়ির বউ। সেখানে আমাদের মান সম্মান জড়িয়ে আছে। আমরা এমন কিছু করবো না যাতে কোন অসুবিধা হয়। ডোন্ট টেক ইট আদারোয়াইজ… তুই এটা নিশ্চয়ই মানবি আমাদের চারজনের রিলেশনে সবচেয়ে বেশি লাভ তোর এবং দীপের। আমাদের এই রিলেশনটা রিপিট করার পিছনে সবচেয়ে যদি কারো বেশি অবদান হয় সেটা হল সমুর, ও তোর কষ্টটা নিজের চোখে দেখেছিল।পরিষ্কার বুঝতে পেরেছিল দীপ তোর কামনা-বাসনা মেটাতে পারছে না, তার জন্য তোকে ডিলডো ব্যবহার করতে হয়। তোদের কথোপকথনে এটাও জানতে পারে যে আমাদের চারজনের মধ্যে একটা রিলেশন ছিল যেটা ওদের বিয়ের পর আমরা বন্ধ করতে বাধ্য হয়েছি। অনিক ডান্ডার সাইজটাও জানতে পারে এবং তুই যে অনির খুব কাছ থেকে সুখ পাস সেটাও বুঝতে পারে। ওই দিন রাতেই নিজের মায়ের কষ্ট লাঘব করার জন্য পরের দিন আমাদের মিলনের ব্যবস্থা করার জন্য করার জন্য বনি কে ইনসিস্ট করে। যার ফলস্বরূপ তুই এখন অনির বুকে শুয়ে আছিস, একটু আগে আমি দীপের বুকের তলায় শুয়ে ছিলাম।

ছি ছি কি লজ্জা সমু আমার সবকিছু দেখে নিয়েছে… আমি কি করে ওর সামনে যাবো রে… সীমা হা হুতাশ করে।
বোকার মত কথা বলিস না সীমা.. সমু দেখে তোর কষ্টটা বুঝেছে বলেই আজ তুই সুখ পাচ্ছিস। টেক ইট ইজি ইয়ার… রমা ওকে বোঝানোর চেষ্টা করে।

রমা ঠিকই বলেছে সীমা.. প্রত্যেক ছেলে তার সেক্স ফ্যান্টাসি মাকে দিয়েই শুরু করে। আমি আমার মাকে ল্যাংটো দেখেই প্রথম হ্যান্ডেল মারা শুরু করি।

সত্যি অনি কই আগে বলো নি তো! তাহলে তুমিও তো খানকির ছেলে গো। রমা উৎসাহ দেখায়।

মাকে ল্যাংটো দেখে খিচে খিচে যখন নুনু থেকে বাঁড়া বানিয়েছি তাহলে এই উপাধি টা অবশ্যই আমার প্রাপ্য।
রমা মানুষের জীবনে কিছু গোপন জিনিষ থাকে যেটা সবসময় প্রকাশ করা যায় না। আজ উপযুক্ত জায়গায় বলতে পেরে মনটা হালকা লাগছে। তবে ব্যাপার টা সত্যিই খুব ইন্টারেস্টিং ছিল।

রমার ইশারায় অনি সীমার দুধের বোঁটায় সুড়সুড়ি দিয়ে ওকে গরম করতে শুরু করেছে। সীমার শরীরে আবার কামনার জোয়ার আসতে শুরু করেছে।

একটা জিনিস আমার কাছে খুব পরিষ্কার হয়ে গেল পুরুষের বাঁড়ার সাইজ হেরিডিটি অনুযায়ী হয় জানতাম কিন্তু তুমি বলেছিলে তোমার বাবার সাইজটাও তোমার থেকে ছোট আবার দেখো সমুর সাইজ টা দীপের থেকে বড়। তারমানে তোমরা নাড়িয়েই বড় করেছ।

সমুর বাঁড়ার সাইজ কত গো, ফনি জানে তবুও সীমাকে শোনানোর জন্য আবার জানতে চায়।
রমা আড়চোখে সীমাকে দেখে নেয়, সীমার মুখ লাল হয়ে গেছে কিন্তু লজ্জায় কিছু বলতে পারছে না।

এমনিতে আট ইঞ্চি, বনি বলছিল এই ক’দিনে নাকি ওর সাড়ে আট মনে হচ্ছে। সীমা দের খেলা দেখার পর বনি কে অস্থির করে রেখেছে। অবশ্য আমরা মেয়েরা তো সেটাই চাই।

অনি ও রমার মৃদু আঘাতের ভারে সীমার পাষাণ হৃদয় ভাঙতে শুরু করেছে। চরম উত্তেজনায় সীমার থলথলে দুদুর বোঁটা শক্ত হয়ে ওঠে।ওর শরীরের রক্ত চলাচলের গতি চরম হারে বেড়ে গেছে। দিগ্বিদিক জ্ঞানশূন্য হয়ে আচমকা অনির ডান্ডাটা মুখে পুরে নিয়ে উম্ উম উম করে চুষতে শুরু করে।

রমা ও অনি চোখাচোখি করে একে অপরকে বুঝিয়ে দেয় ওষুধে কাজ হচ্ছে। রমা সীমার মাইদুটোর দখল নিয়ে নেয়। বোঁটা দুটো পাক দিয়ে ঘোরাতে থাকে এতে সীমার শরীরে উত্তেজনা চরমে উঠে পড়ে, চোষণের গতি বাড়িয়ে দেয়।

আঃ আঃ সোনা অন্যদিনের তুলনায় আজ বেশি আরাম লাগছে কেন রে… অনি কাতরাতে কাতরাতে বলে।
সীমার হয়ে রমা উত্তর দেয়। আসলে ব্যাপারটা আজ একটু অন্যরকম…. সীমা চুষছে তোমারটা কিন্তু ভাবছে সমুর টা… খুব বেশি উত্তেজিত হয়ে গেছে বলে তার সুফলটা তুমি পাচ্ছ। কিরে ঠিক বললাম তো সীমা?

ওদের দুজনকে অবাক করে দিয়ে সীমা ওর ক্ষুধিত মদির আঁখি তুলে হুম্ বলে আবার বাঁড়ায় মুখ ডুবিয়ে দেয়। পাগলের মত বাঁড়া চুষতে থাকে।

কিরে মাগী তুই তো দেখছি চুষেই অনির মাল বের করে দিবি…. এদিকে তোর গুদে যেন রসের বন্যা বইছে তার কি হবে… ছিনাল মাগিদের মত রমা বলে।

রমার কথায় কাজ হয়… সীমা স্বপ্রণোদিত হয়ে অনির উপরে উঠে ওর বাড়াটা ফচ করে গুদে ঢুকিয়ে নেয়। উল্টানো তানপুরার খোলের মতো পোঁদ নাচিয়ে উক উক উক শব্দ করে সীমা চোখ বন্ধ করে ঠাপিয়ে চলেছে।
কিরে নিশ্চয়ই সুমুর বাড়াটা মনে করে ঠাপাচ্ছিস… রমা খিলখিল করে হেসে ওঠে।

চরম লজ্জায় সীমার দুটো গাল লাল হয়ে যায়… তোরা মাগ ভাতার মিলে আমাকে যে কোথায় নিয়ে যাচ্ছিস কি জানি। তোরা যা ভাল বুঝিস তাই করবি, সবকিছু ঠিক থাকলেই হল।

ঠিক থাকবে সীমা সব ঠিক থাকবে। বরঞ্চ বলতে পারিস আগের থেকে আরও বেশি ঠিক থাকবে। এখন আমরা চারজনে মিলে করছি তখন ছ জনে মিলে করব।

এত উত্তেজক কথা আর সহ্য করতে পারেনা সীমা… গুদের পেশি দিয়ে বাঁড়া পিষে ধরে চিরিক চিরিক করে গুদের জল খসিয়ে দেয়।
কিছুক্ষণ দম নিয়ে সীমা বলে কিরে রমা যা বলছি সেগুলো সত্যিই কি সম্ভব। আমার কিন্তু ভীষণ লজ্জা করছে রে।
খেয়াল করে দেখ বনি যখন তোকে আমাদের চারজনের মিলনের প্রস্তাবটা দিয়েছিল তুই লজ্জা পেলেও না করতে পারিস নি। তোদের বাড়ি যাওয়ার পর আমাকে যখন তুই খবরটা দিয়েছিলিস,আমারও একই অবস্থা হয়েছিল। আসল ব্যাপারটা হলো আমরা দুজনেই আমাদের স্বার্থ বা সুখের জন্য পিছিয়ে আসতে পারিনি। এখন ওরা আমাদের সাথে ইনক্লুড হতে চাইছে। আমরা যদি ওদের প্রস্তাবটা একসেপ্ট না করি গুরুজন হিসাবে ওরা হয়তো আমাদের ক্ষমা করে দেবে কিন্তু একটা মানসিক ধাক্কা খাবে। এটাও ভেবে দ্যাখ আমরা রাজি হলে এখনো আমাদেরই লাভ বেশি। তুই ও আমি সমুর মতো বয়সী ছেলের সাড়ে আট ইঞ্চি তাগড়াই বাঁড়ার ঠাপ যখন খুশি খেতে পারব এটা ভাবলেই আমার শরীর শিরশির করে ওঠে। মনের মত একটা কচি মাগির যৌবন রস খেয়ে দীপ ও অনি আবার নতুনভাবে জেগে উঠবে।যেদিন খুশি তুই অফিস থেকে আমাদের বাড়ি চলে এলি, আমি তোদের বাড়ি। কখনো দীপ আমাদের বাড়ি চলে এলো অনি ওদের বাড়ি। এমন হতে পারে দীপ ও বনি আমাদের বাড়ি চলে এলো, সেদিন বাড়িতে সমু আর তুই একা… শুধু একবার সিচুয়েশন টা ভেবে দ্যাখ।

আমি আর কিছু ভাবতে পারছিনা রে… তোরা যেটা ভালো বুঝিস সেটা কর। কিন্তু এটা পরিষ্কার বুঝতে পারছি যেটা নতুন করে শুরু হয়েছে সেটা বন্ধ হয়ে গেলে আমি খুব মুশকিলে পড়ে যাবে। তাই তোদের রাস্তাতেই হাটতে চাই তারপর ভাগ্যে যা আছে তাই হবে।

অনির দিকে তাকিয়ে বলে… কিরে খানকির ছেলে দেখতে পাচ্ছিস না মাগীর গুদ আবার কুটকুট করছে…তুই কি ধোন ধরে বসে থাকবি নাকি?

সত্যিই অনি কোন কাণ্ডজ্ঞান’নেই দেখছি দেখছো বেচারা কি কষ্টে আছে, নাও তাড়াতাড়ি ঢুকিয়ে দাও।

সরি সরি আসলে আমি তোমাদের কথায় এত মশগুল হয়ে গেছিলাম এদিকে একদম খেয়াল ছিলনা। অনি ওর আখাম্বা দন্ডটা সীমার গোপন গুহায় হরহরিয়ে চালান করে দেয়।

উঃ উঃ উঃ রমা আমি এ সুখ ছেড়ে থাকতে পারবো না রে, তুই তাড়াতাড়ি যা ব্যবস্থা করার কর।
সত্যি বলছিস সীমা? আমি ভাবতেই পারিনি তুই এত তাড়াতাড়ি রাজি হয়ে যাবি।

“গুদের জ্বালা বড় জ্বালা রে”… এরজন্য মানুষ সবকিছু করতে পারে। আমি চাই সমু কে তুই আগে হাত কর।
সীমার কথায় রমা আহ্লাদে আটখানা হয়ে যায়। বুঝলি সীমা এই কদিনে একটা সত্যি কথা চোখের লুকিয়ে রেখেছিলাম। আমার মনে হয় সেটা প্রকাশ করার উপযুক্ত সময় এসে গেছে। কিন্তু তোকেই কথা দিতে হবে এটা শোনার পর তুই রাগ করবি না।

তোর উপর রাগ করার কোন জায়গা নেই রে। এইটুকু অন্তত বিশ্বাস করি তুই যাই করবি আমাদের ভালোর জন্যই করবি। নিশ্চিন্তে বলতে পারিস।

প্রমিস? সীমা চোখে চোখ রেখে জিজ্ঞেস করে।

বেশি ঢং করিস না তো গুদমারানী। যা বলবি তাড়াতাড়ি বল দেখছিস খানকির ছেলের বাঁড়া টা আমার গুদে ঢোকানো রয়েছে।

সমু অলরেডি আমার হাতে চলে এসেছে। রমা ফিসফিস করে বলে।
মানে? সীমা বিস্ফোরিত চোখে জানতে চাই।

অনেকক্ষণ চুপ থাকার পর অনি এবার মুখ খোলে। ব্যাপারটা খুব পরিষ্কার সীমা, এই মুহূর্তে তুই আর আমি যে অবস্থায় আছি, যেদিন সে রমা অফিস যাইনি সেদিন ওরাও ঠিক এই খানে এই অবস্থায় ছিল।

সীমার মনে হল ওর শরীর যেন কারেন্টের শক খেলো… কোনো রকমে বলে স স সত্যি বলছিস তোরা?

তুই কি রাগ করলি সীমা? রমা সীমার মুখের কাছে গিয়ে ফিসফিস করে জিজ্ঞেস করে।

সীমা কোন উত্তর না দিয়ে রমাকে বুকে টেনে নিয়ে ওর ঠোঁট দুটো উম্ উম করে পাগলের মত চুষতে থাকে।

কিরে তোরা দুই মাগী যা …. শুরু করেছিস আমকে আর দরকার নেই মনে হচ্ছে।

ন্যাকাচোদার মত কথা বলো না তো…. বুঝতে পারছো না সীমা আমার ও সমুর চোদার কথা শুনে কেমন উত্তেজিত হয়ে গেছে। ওকে জোরে ঠাপিয়ে ওর গুদের জল বের করে দাও।

সীমার মাইজোড়া দুমড়ে মুচরে উদ্দাম গতিতে ঠাপাতে শুরু করে অনি … সীমাও অনি কে সমু মনে করে গুদ তোলা দিয়ে ঠাপ খেয়ে যাচ্ছে। কিছুক্ষণের মধ্যেই অনি চ্যাটচ্যাটে আঠার মত তরল পদার্থ দিয়ে সীমার গুদ ভর্তি করে দেয়।

তারপর মাঝখানে এক সপ্তাহ কেটে গেছে। দীপ কে বাদ দিয়ে বাকি পাঁচজন মিলে একটা প্ল্যান তৈরি করেছে। আজ শনিবার সকালে অনি অফিসের কাজে তিন দিনের জন্য চেন্নাই গেছে। তাই রমাদের বাড়িতে সমু ওর মা সীমার গুদের ফিতে কাটবে। দীপ কে এটাই বোঝানো হয়েছে, সীমা ব্যারাকপুরে ওর এক দুঃসম্পর্কের মামা অসুস্থ আছে, রমা অফিস করে ওখানে যাবে আজ রাতে ফিরবে না। সমুর অফিস কলিগের আজ বিবাহ বার্ষিকী, তাই ও অফিস করে ওখানে যাবে। সীমার মত ও রাতে বাড়ী ফিরতে পারবে না। বাড়িতে যেহেতু দীপ ও বনি থাকছে তাই প্ল্যান মতো দীপের ল্যাওড়াটা বনির গুদে ঢুকবেই।

প্ল্যানটা পাঁচজনে হলেও মেন মাথা হল অনি ও রমা। সীমা কিছুতেই সমুর সাথে প্রথম ইন্টারকোর্স টা নিজের বাড়িতে ঘটাতে চাইছিলো না। সেজন্যই রমা ও অনি ওদের বাড়িতেই ব্যবস্থাটা করেছে। রমা প্রত্যেকদিন অফিসে সীমাকে কন্টিনিউ হ্যামারিং করে গেছে যাতে ওর মন ঘুরে না যায়। কায়দা করে বনি কে ম্যানেজ করে ওদের চোদার সময় জানলা দিয়ে সমুর বাড়া টা দেখিয়ে দিয়েছে। সমুর সাইজ টা যে সীমার পছন্দ হয়েছে সেটাও ওর কাছ থেকে স্বীকার করিয়ে নিয়েছে।

রমা ও সীমা আজ একটু তাড়াতাড়ি অফিস থেকে বেরিয়ে পড়েছে। সমু ফেরার আগেই ওরা রান্না টা মোটামুটি কমপ্লিট করে রাখতে চায়। টিং টং, সন্ধে ছটার সময় কলিং বেল বাজতেই রমা উচ্ছ্বসিত হয়ে বলে, নিশ্চয়ই সমু এসেছে। রমা দরজা খুলতে গেলে সীমানা লজ্জায় ঘরে ঢুকে যায়।

“এইতো আমার জামাই রাজা এসে গেছে”সমু কে দেখে আহ্লাদে আটখানা হয়ে ওঠে রমা।

সমু জুতো খুলতে খুলতে ফিসফিস করে জিজ্ঞেস করে, মা কোথায় গো মাসি।

বাপরে মা মা করে ছেলেটা একদম পাগল হয়ে গেল… কইরে সীমা একবার বাইরে আয় তো।
সীমা বাইরে এসে বলে, কি হলো ডাকছিস কেন।

আমি ডাকি নি রে, সমু মা মা করে উতলা হয়ে যাচ্ছে। তোকে মনে হয় বেশ কয়েকদিন দেখেনি। রমা মুখ টিপে হাসে।

তোর সব সময় ইয়ার্কি রমা, সীমা লজ্জায় আবার ঘরে চলে যায়।

ওরা তিন জনে মিলে ড্রিঙ্কস করতে বসে। টুকটাক নরমাল কথা বলতে বলতে ওরা খাচ্ছিল। রমা লক্ষ্য করে মা ছেলে ওর সামনে লজ্জা ভাবটা কাটিয়ে উঠতে পারছে না। তাই এক পেগ শেষ হওয়ার পর বলে… তোরা এখন খা আমি মাংস টা কমপ্লিট করে এসে তোদের সাথে জয়েন করছি। যাওয়ার সময় সম্মুখে ইশারা করে বুঝিয়ে দেয় তুই তোর কাজ শুরু কর।

রমা দরজা ভেজিয়ে বেরিয়ে যেতেই সমু সীমার নিটোল বাহু দুটো দুই হাত দিয়ে ধরে বউকে নিজের কাছে টেনে এনে বলে “তুমি কি লজ্জা পাচ্ছো মা”।

“জানিনা যা”, সীমা লজ্জায় সমুর বুকে মুখ লুকোয়।

“নীরবতাই সম্মতির লক্ষণ” এই ফর্মুলা মেনে সুমু মায়ের রসালো ঠোটে গভীর চুম্বন এঁকে দেয়।

সমুর এক চুমুতেই সীমা গলে জল হয়ে গেল। স্বামী ছাড়াও একাধিক পুরুষের চুমুর স্বাদ পাওয়ার সৌভাগ্য সীমার হয়েছে কিন্তু নিজের আত্মজের একটা চুমু সীমার শরীরের প্রতিটি শিরা উপশিরায় কামনার ঝড় তুলেছে। নিজেকে আর সংবরন করতে না পেরে সমুর পুরুষালী ঠোঁট জোড়া নিজের ঠোঁট বন্দি করে পাগলের মতো চুষতে শুরু করে।

সমু বুঝে নেয় মায়ের লজ্জার বাধন ভেঙ্গে গেছে তাই সীমাকে আরো নিবিড়ভাবে জড়িয়ে ধরে। জাপটাজাপটি তে সীমার নাইটির সামনের বোতামগুলো খুলে গিয়ে স্কাই কালারের নেটের ব্রা দৃশ্যমান। সমুর অনুসন্ধানী চোখ খুঁজে নেয় জাফরিকাটা চিকের আড়ালে ওর জন্য সোহাগ অপেক্ষা করছে। ওর অধীর পৌরুষ মায়ের লাজ বসন ছিড়ে ফেলে। দুধের বোঁটা তে ছেলের আঙ্গুলের আলতো পরশে মায়ের শরীর কেঁপে ওঠে। চরম উত্তেজনায় সমুর মাথাটা নিজের সুডোল বুকে চেপে ধরে। কায়দা করে দুধের একটা বোঁটা সমুর মুখে ঢুকিয়ে দেয়। চুকচুক করে চুষে খেতে থাকে সমূ। চোষণের প্রত্যেকটা টানি সীমা শরীরে শিহরণ বইতে থাকে।

পালা করে দুটো মাই কিছুক্ষণ চোষার পর সমু মুখ তুলে ওর মুখের লালায় সিক্ত লালচে বোঁটাদুটোর দিকে অবাক দৃষ্টিতে তাকিয়ে থাকতে থাকতে একটা মাই কাঁচিয়ে ধরে। সীমার মাই এতটাই নরম মখমলের মতো কোমল মনে হয়।

“কিরে পছন্দ হয়েছে”? মিহি গলায় সীমার প্রশ্নে সমুর সম্বিৎ ফেরে।

সমু কিছু বলতে গেলে সীমা ওর মুখটা চাপা দিয়ে বলে… আমি জানি তুই কি বলবি। বিশ্বাস করো মা, তোমার দুধ দুটোর জন্য আমি পাগল হয়ে যাচ্ছিলাম। আমি যদি তোকে জিজ্ঞেস করি… আমি, বনি ও রমার মধ্যে কার দুধ সবচেয়ে ভালো। আমি জানি তুই এটাই বলবি…ওদের গুলো ভালো কিন্তু তোমার টার কোন তুলনা হয়না। খিলখিল করে হেসে ওঠে সীমা।

সমু কেমন যেন অপ্রস্তুতে পড়ে যায়… তুমি যা বললে সব ঠিক বললে মা। বিশ্বাস করো এটাই আমার মনের কথা।

সীমার ওকে আর একটু জ্বালাতে ইচ্ছে করে। ঠিক আছে তোর কথা বিশ্বাস করলাম তুই তোর প্রাপ্য জিনিস পেয়ে গেছিস। আমার বল দুটো নিয়ে তুই যেভাবে খুশি খেলতে পারিস আমার কোন আপত্তি নেই। কিন্তু আমার শরীরের অন্য কোন অংশের দিকে নজর দিতে পারবি না।

সে আবার কেমন কথা হলো, কান টানলে তো মাথা আসবেই। মা আমি তোমার সাথে চ্যালেঞ্জ নিতে তৈরি, আমি শুধু তোমার বল দুটো নিয়েই এমন খেলা করব যে শরীরের বাকি অংশ তুমি আমার হাতে তুলে দিতে বাধ্য হবে।

আমি খেলার আগেই তোর কাছে হেরে ভূত হয়ে গেছি রে। তুই এখনো পর্যন্ত যেটুকু করেছিস তাতেই আমার শরীর হু হু করে জ্বলছে। তোর ওটা আমার শরীরে না পাওয়া পর্যন্ত শান্তি নেই, সীমা সমুর ফুঁসে ওঠা গোখরো সাপ পাজামার উপর থেকে খপ করে মুঠো করে ধরে।

আঃ আঃ মা, সমু সুখে ককিয়ে ওঠে… আমি অপেক্ষা করছিলাম মা, তুমি নিজে থেকে কখন আমার যন্ত্রটা হাত দিয়ে ধরবে।

“ধিরে বৎস ধিরে”…. সবকিছু রয়ে বসে খেতে হয়। ততক্ষণে সীমা ডান্ডা টা পাজামা থেকে বের করে ফেলেছে।

উফ্ কি সাইজ বানিয়েছিস রে…. লোভে সীমার চোখ চকচক করে ওঠে।

“এ তো তোমারই দান মা”… সমু মুচকি হাসে।

মানে? সীমা অবাক হওয়ার ভঙ্গিতে বলে।

তুমি কি ভাবছো বনি কে চার মাস আর রমা মাসিকে কয়েকবার চুদেই আমার ধোন এত বড় হয়ে গেল। তোমার উলঙ্গ শরীর কল্পনা করে খিচে খিচে তো আমার ডান্ডাটা এত বড় হয়েছে।

রমা বলেছিল বটে, আমি ভেবেছিলাম আমাকে পটানোর জন্য এসব বলছে। কিন্তু সত্যি করে বলতো সোনা তুই কি সত্যি সত্যি আমাকে মনে মনে কামনা করে এসব করতিস।

তোমাকে ছুঁয়ে বলছি মা একদম সত্যি। আড়ালে-আবডালে তোমার শরীরের যেটুকু অনাবৃত অংশ দেখতে পেতাম ও তোমাকে আদর করার বাহানায় যতটুকু তোমার শরীর ছুঁতে পারতাম ওগুলোকে মূলধন করেই আমি আমার কাজ করে নিতাম।

ইসস আমি জানতেই পারিনি আমার সোনা বাবা টা কবে থেকে আমাকে মনে মনে এত কামনা করে। চরম আবেগে ছেলেকে বুকে জড়িয়ে ওর সারা মুখ চুমুতে চুমুতে ভরিয়ে দেয়। সমুর ভীমাকৃতি ল্যাওড়াটা হাত ঘুরিয়ে ঘুরিয়ে উপর নিচ করতে থাকে।

আঃ আঃ মাগো কি আরাম… শিহরণে কাতরাতে থাকে সমু।

কিরে এখনি বের করে ফেলবি নাকি? সীমা খিক খিক করে হাসে।

কি বলছো তুমি… এখনো তো দেবী দর্শনই হয়নি। দর্শন হবে, আরতি হবে, তারপর পুজো হবে তবে তো প্রসাদ বিতরণ করব।

অসভ্য কোথাকার, কথার কি ছিরি দেখো… সীমা সমুর গালে আলতো করে চাটি মারে। যা করবি তাড়াতাড়ি কর সোনা এটা দেখার পর আমার আর তর সইছে না রে।

প্রথমে মায়ের নির্লোম পা, তারপর থামের মত মসৃণ উরু বেয়ে প্যান্টির ফোলা অংশ টায় আঙ্গুল ছুঁতেই চরম শিহরণে সীমা উফফফ আহ্ আহ্ করে ভাদ্র মাসের কুকুরীর মত বিছানায় পা ঘষে।

সমু মায়ের কষ্ট বোঝে… একটানে সীমার স্কাই কালারের প্যান্টিটা খুলে ফেলে। সামনের দিকটা অনেকটা ভেজা অংশ সীমাকে দেখিয়ে বলে ইসস তুমিতো প্যান্টি ভিজিয়ে ফেলেছো মা।

সীমা ওর হাত থেকে প্যান্টিটা কেড়ে নিয়ে নিচে ছুড়ে ফেলে দেয়। তোর মত একটা জোয়ান তাগড়া ছেলের আদর খেলে যেকোনো মাগির প্যান্টি ভিজে যাবে।

সমু হাসতে হাসতে সীমার ফোলা পাওরুটির মত ত্রিকোণ যোনীকুন্ডু কুচকানো বালে ভর্তি হয়ে আছে, মনে হচ্ছে গভীর উপত্যকার ঢালে ঘন ঘাসের আস্তরন। হালকা লোমের ঝাঁট নেমে গেছে নিতম্বের গহীন গিরিখাতের দিকে।

মায়ের গুদের সৌন্দর্য দেখে সমু মোহিত হয়ে যায়।

কিরে তোর মন্দির দর্শন হলো? মায়ের আওয়াজে সমুর হুশ ফেরে।

দর্শন হয়ে গেছে মা এবার আরতি শুরু করবো, সমুর ঠোঁটের কোণে হাসি।

তুই খুব বদমাইশ ছেলে। কেন এত জ্বালাতন করছিস বাবা, তুই বুঝতে পারছিস না তোর মা এই মুহূর্তে তোর কাছ থেকে কি চাইছে, সীমার গলায় করুণ আর্তি।

খুব বুঝতে পারছি মা, আমিও তোমার শরীরে প্রবেশ করার জন্য উদগ্রীব হয়ে আছি। তুমি যখন তোমার শরীরের লাইসেন্স আমাকে দিয়ে দিয়েছো, আমি জানি এরপর আমাদের মধ্যে আর কোনো বাধা থাকবে না তবুও আজ আমাদের প্রথম মিলণ টা আমি স্মরণীয় করে রাখতে চাইছি।

সীমার গুদের লোম সরিয়ে মেরুন কালারের কোয়া দুটো ফাঁক করে ভগাঙ্কুরে তর্জনী ছোঁয়াতেই সুখে কেঁপে উঠে সীমা… আঃ আঃ কি করছি সোনা। ততক্ষণে সমুর তর্জনী পুরোটাই সীমার গুদে ঢুকে গেছে।

যে পুকুরে সাঁতার কাটবো তার গভীরতা টা মেপে নিচ্ছি মা।

সমর কথার জবাবে খিলখিল করে হেসে সীমা বলে তুই খুব খুব অসভ্য।

ততক্ষণে সমর লকলকে জিভ সীমার গুদের অভ্যন্তরে ঢুকে গেছে। সীমা পরিষ্কার বুঝতে পারে আজ ছেলেকে বাধা দিয়ে কোন লাভ নেই, ও যা পারে করুক। এই ক’ মাসেই গুদ চোষায় সমু যথেষ্ট পারদর্শী হয়ে উঠেছে। সীমা জীবনে অনেক গুদ চুষিয়েছে কিন্তু আজকের মত সুখ কোনদিন পাইনি। ওর শরীরের সমস্ত রক্ত যেন এক জায়গায় এসে জড়ো হয়েছে। সমুর পাগলের মতো চোষনে ওর মুখ দিয়ে শুধু অস্ফুট গোঙ্গানির শব্দ বের হচ্ছে। সীমা জানে মুখে বললেও ওর গুদে মুখ সরাবে না তাই বাধ্য হয়ে ভলকে ভলকে অনেক টা রস সমুর মুখে ছেড়ে দেয়।

আহা মাগো মনে হচ্ছে অমৃত পান করলাম।সমু জিভ দিয়ে ঠোঁটে লেগে থাকা রস গুলো চেটে খেতে থাকে।

সিমার কথা বলার মতো অবস্থা নেই… দুহাত বাড়িয়ে সম্মুখে নিজের বুকের দিকে ডাকে। সমু মায়ের বাহুবন্ধনে ধরা দেয়। পরম মমতায় ছেলেকে বুকে নিয়ে হাত বাড়িয়ে সীমা ওর উত্থিত লিঙ্গ টা মুঠো করে ধরে। আবেশে সমুর চোখ বন্ধ হয়ে যায়।

আমার ওটা একটু চুষে দেবে মা… ফিসফিস করে সমু বলে।

সীমা চোখের ইশারায় সম্মতি দিতেই সমু ঠাটানো ডান্ডাটা মায়ের মুখের সামনে হাজির করে দেয়। দুহাতে মুঠো করে ধরে ছেলের বাড়া টা সীমা প্রাণ ভরে চুষতে শুরু করে। মায়ের জিবের ছোঁয়ায় সমুর বাঁড়ার শিরা-উপশিরা গুলো আরও ফুলে ওঠে।

আর পারছিনা সোনা এবার আমার ভেতরে আয়। মায়ের প্রতি মায়া হয় সমুর, সীমার মুখ থেকে বাঁড়াটা খুলে নিয়ে ওকে চিৎ করে শুইয়ে দেয়।

নদীর মতো বানভাসি হ’য়ে ঝাঁপিয়ে পড়ে সমুদ্র শরীরে… যুদ্ধের পর লাশের স্তুপে যেমন করে বিজয় কেতন ওড়ায় ক্ষত্রিয়… ঠিক তেমনি করে সমু ওর আখাম্বা দন্ডটা মায়ের রসসিক্ত পিচ্ছিল গুদে সমূলে গেঁথে দেয়।

আহ্ আহ্ আহ্ মাগো সীমা এত জোরে চিৎকার করে ওঠে রান্না ঘর থেকে রমা ছুটে এসে দরজায় থমকে দাঁড়ায়। ততক্ষনে প্রাথমিক ধাক্কা সামলে সীমা বলে উঠে … আমার সোনা বাবা কি সুখ রে। রমা মনে মনে হেসে আবার রান্নাঘরে ফিরে যায়।

“লাগেনি তো মা”… কতটা লেগেছে সেটা সীমা খুব ভালো করে জানে কিন্তু মুখে সেটা স্বীকার করতে চায় না। মাগীদের গুদে জাহাজ ঢুকে যায় বুঝেছিস। মায়ের কথায় হা হা করে হাসে সমু।

সীমার মাই জোড়া খামচে ধরে সমু পুরোদমে কোমর দোলানো শুরু করে। এক একটা প্রাণঘাতী ঠাপ সীমার গুদে আছেরে পড়তে থাকে। সীমা কোমর নাচিয়ে নাচিয়ে ছেলের প্রতিটি ঠাপ সামাল দিতে থাকে। যেন খাটের মধ্যে মা ছেলের যুদ্ধ চলছে। চরম সুখে সে মার মুখ থেকে ওক ওক আওয়াজ বেরোচ্ছে। প্রায় কুড়ি মিনিট টানা ঠাপিয়ে যখন সমু থামল তখন মা ছেলের যৌন রসে চাদরের অনেকটা অংশ ভিজে একাকার হয়ে গেছে।

রমন শেষে সীমা ও সমু মিলনের পর একে অপরকে জড়িয়ে পোস্ট ফাকিং ব্লিস উপভোগ করছিল।

“কিরে তোদের মা ছেলের প্রেম আলাপ শেষ হলো” রমার আওয়াজ পেয়ে দুজনে ছিটকে যায়। সীমা লজ্জায় নিজের নাইটিটা দিয়ে মুখ ঢাকে।

আহা সারা শরীর খোলা আর মুখ ঢেকে কি হবে… মাগীর ঢং দেখে বাচিনা। কি রে তোর আশা পূরণ হয়েছে তো.. রমা সমুকে চিমটি কাটে। ইউ আর গ্রেট মাসি বলে সমু ওকে বুকে টানতে গেলে কৃত্রিম রাগ দেখিয়ে বলে.. থাক আর ন্যাকামো করতে হবে না। মাকে চোদার সময় তো মাসিকে ডাকিসনি।

কিরে একটু আগে পর্যন্ত তো লজ্জায় মরে যাচ্ছিলি, দেখলাম তো ছেলের ডান্ডাটা একদম গিলে খাচ্ছিস। তিনজনে হো হো করে হেসে ওঠে।

সাময়িক বিরতির পর সমু কে মাঝে বসিয়ে ওরা আবার ড্রিঙ্কস করতে শুরু করে।

দুই মাগীর ঘষাঘষিতে সমুর শরীরে আবার আলোড়ন শুরু হয়। সবার অল্পবিস্তর নেশা হয়েছে। রমার ঘাড়ে ঠোট ঘষতে ঘষতে ওর পরিণত উদ্ধত মাইজোড়া খামচে ধরে।

আঃ আঃ সমু আস্তে টেপ সোনা লাগছে… এই তো একটু আগেই মা কে চেটেপুটে খেলি… এত তাড়াতাড়ি আবার গরম খেয়ে গেলি।

তোমাদের মত ডবকা মাগী দুই পাশে থাকলে যে কোন পুরুষই গরম খাবে, সমু বিশেষজ্ঞের মত বলে। বিশ্বাস করো এখনো পর্যন্ত আমার সেক্সলাইফে আজকের দিনটি সেরা।

সমু রমার নাইটিটা খুলে নেয়…. লাল সাদা ডোরাকাটা ব্রা প্যান্টির সেট দেখে বলে বাহ্ মাসি তোমাকে দারুন মানিয়েছে কিন্তু… রমা লাস্যময়ী হাসি দিয়ে বলে… তোর মায়ের নাইটিটা খুলে দেখ তো ওর টা কেমন মানিয়েছে।

সমু সীমার নাইটি খুলে অবাক হয… বাহ্ তোমরা দুজনেই একই সেট পড়েছো কি ব্যাপার গো।

আজ আমাদের দুই সতীনের একই ভাতার তো তাই আমরা ম্যাচিং পরেছি… খিলখিল করে হাসে রমা… হাসির দমকে মাই জোড়া দুলতে থাকে। সমু ওর পর্বত শিখরে মুখ ডুবিয়ে দেয়। ব্রার ভেতর থেকে একটা উদ্ধত মাই টেনে বের করে গাঢ় খয়েরি বোঁটায় জিব ছোঁয়ায়। চরম শিহরণে রমা ওর মাথাটা নিজের বুকের সাথে চেপে ধরে। এবার একটা বোঁটা চুষতে শুরু করে। আহহহহ ইশশশশ চরম আরামে রমা শিঁটিয়ে ওঠে। সীমা এতক্ষণ গ্লাসে সিপ নিতে নিতে শাশুড়ি জামাইয়ের সিঙ্গার করা দেখছিল এবার ছেলের সুবিধার জন্য নিজে উদ্যোগী হয়ে রমার ব্রা টা ওর শরীর থেকে খুলে নেয়। সীমার মাথায় দুষ্টুমি বুদ্ধি চাপে, গ্লাসের বাকী পানীয় টুকু এক চুমুকে শেষ করে।

রমার পায়ের মাঝখানে ব’সে ওর প্যান্টিটা খুলতে গেলে রমা বাধা দিয়ে বলে…এ্যাই এ্যাই আমার প্যান্টি খুলছিস কেন?

তোর গুদ চুষবো রে মাগী… সীমা ফিচেল হেসে জবাব দেয়।

মা হয়ে নিজের ছেলের সামনে আমার গুদ চুষতে তোর লজ্জা করবে না… রমা ছিনাল মাগীদের মত হাসে।

এতদিন তো মা ছিলাম, আজ তো তুই মাগী বানিয়ে দিলি…মাগীদের আবার লজ্জা কিসের রে… সীমা এক টানে রমার প্যান্টিটা খুলে নামিয়ে দেয়। শিকারীর মত ঝাঁপিয়ে পড়ে রমার গুদের উপর,বালের ঝাঁট সরিয়ে ক্লিটোরিসে জিব ছোঁয়াতে ছট্ফট্ করে ওঠে কামার্ত রমা… হিস হিস করে বলে ওঠে তোরা মা ছেলেতে আমাকে মেরে ফেলবি রে।

রমার কথায় কান না দিয়ে সমু ও সীমা নিজেদের কাজ চালিয়ে যেতে থাকে। সমু জিব ঘুরিয়ে ঘুরিয়ে বোঁটার চারপাশ চাটতে থাকে, মাঝেমাঝে বোঁটাগুলো দাঁত দিয়ে কুরে দেয়। ওদিকে সীমা জিব দিয়ে গুদের দেওয়াল গুলো ক্রমাগত চেটে চলেছে। দ্বিমুখী আক্রমণে রমা দিশেহারা হয়ে পড়ে পরিষ্কার বুঝতে পারে এভাবে চলতে থাকলে খুব তাড়াতাড়ি ওর রাগমোচন অবশ্যম্ভাবী।

সমুর মুখ টা দুধের বোঁটা থেকে খুলে নিয়ে আরো উপরে তুলে সাপের মত পেঁচিয়ে ধরে ফিসফিস করে বলে…সীমা যেভাবে চুষছে তাতে আমার এক্ষুনি অর্গাজম হয়ে যাবে। আমি তোর ডান্ডাটা গুদে নিতে চাই, প্লিজ সীমা কে নিরস্ত কর সোনা।

সমু মাসির অবস্থা বোঝে, ওর বাঁড়াটা আবার গুদে ঢোকার জন্য সরসর করছে। কায়দা করে সীমা কে বলে… মা আমার ছোট খোকা কে একটু আদর করে দাও তো।

আহ্লাদে গদগদ হয়ে সীমা বেয়ানের গুদ ছেড়ে ছেলের ডান্ডাটা মুঠো করে ধরে। পরম মমতায় ছেলে ঠাটানো পুরুষাঙ্গ টা অক্লেশে চুষতে শুরু করে।

রমা গ্লাসের বাকী মদে চুমুক দিতে দিতে সমুর আখাম্বা বাড়াটা গুদে নেওয়ার মানসিক প্রস্তুতি নিতে শুরু করে। মনে মনে ভাবে ইসস সীমা যেভাবে চুষছিল আরেকটু হলেই ওর গুদের রস খসে যেত।

পেগ শেষ করে সমু কে চোখের ইশারায় বুঝিয়ে দেয় এবার সমুর বাড়াটা গুদে নিতে ওর গুদ প্রস্তুত। সমু মায়ের দ্বারা চোষন খেতে খেতে শাশুড়ির মসৃণ কোমরের ভাঁজে চাপ দিয়ে ওকে নিজের কাছে টেনে আনে। রমা ওর রসালো ঠোট দুটো ফাঁক করতেই সমু মুখের মধ্যে জিভ ঢুকিয়ে দেয়। কিছুক্ষণ ওষ্ঠ সঙ্গমের পর রমা ফিসফিস করে বলে… আর পারছিনা সোনা এবার তোরটা ঢুকিয়ে দে।

রমার ফিসফিসানি সীমার কানে যেতেই… শাশুড়ি জামাই মিলে কি পরামর্শ হচ্ছে রে?

এবার তুই আমার জামাইয়ের বাড়াটা ছেড়ে দে, এখন ওটা আমার গুদে ঢুকবে…. খিলখিলিয়ে হাসে রমা।

মাসি এবার তোমাকে পিছন থেকে করবো…. সমু ফরমান জারি করতেই রমা খাটের একধারে কোমর থেকে সামনের দিকটা খাটে ঠেকিয়ে পোঁদ উঁচু করে দাঁড়ায়।

সমু ওর গুদে বাঁড়া ঢোকানোর আগে শেষবারের মতো গুদটা চেটে নেয়। রমার রসালো গুদের দেওয়াল ঘেঁসে সমুর লোহার রডের মতো শক্ত ডান্ডাটা পুরোপুরি সেধিয়ে গেলে চরম শিহরণে রমা …. আহ্ আহ্ আহ্ উফফফফ করে ওঠে।

কিরে মাগী জামাইয়ের সুখ কাঠিতে কেমন আরাম… সীমার খোঁচায় রমা চেঁচিয়ে ওঠে…. গুদমারানি একটু আগে বাঁড়া টা তুই নিয়েছিস জানিসনা কেমন আরাম। দুই সখীর ঝগড়াই সমু বেশ মজা পায়, ওর থার্মোমিটার দিয়ে গুদের তাপমাত্রা মেপে নিয়ে দুলকি চালে কোমর দোলাতে শুরু করে। পাশে দাঁড়িয়ে সীমা বিভোর হয়ে ওদের চোদাচূদি দেখছিল, একটু আগে নিজে ছেলের ডান্ডা নিজের শরীরে নিয়েছে আর এখন সেই সমু নিজের শাশুড়ির গুদ মেরে হোড় করে দিচ্ছে…. এক অনন্য অনুভূতি কাজ করছে ওর মনের মধ্যে।

সীমাকে চুপচাপ দাঁড়িয়ে থাকতে দেখে, সমু ওকে কাছে টেনে নিয়ে একটা মাই মুখে ঢুকিয়ে নেয়।

ড্রেসিং টেবিলের বড় হয় নাই সেই দৃশ্য দেখে রমা খিলখিল করে হাসে…. মায়ের দুধ খেতে খেতে শাশুড়ির গুদ মারছিস।

রোমার কথায় সমু জেগে উঠে…. আমার পছন্দের দুই নারীকে একসাথে আদর করতে পারছি, এই যে কি সুখ তোমায় বলে বোঝাতে পারব না মাসি।

যত পারিস ততটা সুখ লুটে নে সোনা…. আমাদের দুটো মাগী কে তুই নতুন করে সুখের সন্ধান দিয়েছিস। এখন থেকে আমরা তোর বান্দি, তুই যখন, যেখানে, যেভাবে বলবি আমরা সেভাবেই আমাদের শরীর তোর সামনে তুলে ধরবো… রমা সুখের চোটে প্রলাপ বকতে থাকে।

তুই একদম ঠিক বলেছিস রমা, দীপ বোকাচোদার যা অবস্থা আমি তো ভেবেছিলাম আমার যৌন জীবন বোধহয় শেষ হয়ে গেল। এই সুখ কাঠির তুই আসল কারিগর, তুই রাজি না হলে এত কিছু সম্ভব হতো না। নিজের মাই এর বোঁটা সমুর মুখ থেকে ছাড়িয়ে নিয়ে, বিছানায় গিয়ে রমার ঠোটে গভীর চুমু দিয়ে বলে, তুই আমার সোনা তুই আমার মানিক, তোর কাছে সারাজীবন কৃতজ্ঞ থাকব রে।

রমা প্রতুত্তর দিয়ে সীমার ঠোট দু্’টো ঠোট বন্দি করে নেয়। দুই সখীর কামকেলি দেখে সমুর শরীর শিহরণে ফেটে পড়ে। ঠাপের গতি বজবজ লোকাল থেকে কালকা মেলে নিয়ে যায়,, সমুর প্রতিটা ঠাপ রমার গুদের রানওয়ে স্পর্শ করছে। সমুর মুহুর্মুহু ঠাপের চোটে রমার শরীর কামনার দাবদাহে পুড়ে ছারখার হতে থাকে। রমার শীৎকার তীব্র থেকে তীব্রতর হতে থাকে, পরিষ্কার বুঝতে পারে শরীর থেকে কিছু একটা বের হতে চাইছে। রমার সময় আসন্ন বুঝে নিয়ে ওর সুখ কে আরো সুখময় করে তুলতে সীমা ওর একটা দুধের বোঁটা মুখে নিয়ে চুষতে শুরু করে।

আহ্ আহ্ মার মার শুয়োরের বাচ্চা থামিস না, তোর খানকি শাশুড়ির গুদ মেরে ফাটিয়ে দে। আবোল তাবোল বকতে বকতে রমা কল কল করে গুদের রস ছেড়ে দেয়।

দুটো ক্লান্ত সৈনিক সীমার দুপাশে নিজেদের শরীর এলিয়ে দিয়ে হাঁপাতে থাকে। পরম মমতায় সীমা ওদের বুকে টেনে নিয়ে চুলে বিলি কেটে দিতে থাকে। আস্তে আস্তে ওদের শ্বাস-প্রশ্বাস স্বাভাবিক হয়… সীমা লক্ষ্য করে সমুর ঝান্ডা হীন ডান্ডাটা টা তখনো মাথা তুলে দাঁড়িয়ে আছে। ও জানে একটু পরেই ওটা ওর গুদ মন্থন করবে। ছেলে ও বেয়ানের চোদন দেখে এমনিতেও শরীর গরম হয়ে গেছে, তাই সুমুর বাড়াটা খুব তাড়াতাড়ি ওর গুদে ঢোকাতে চায়। কিন্তু সরাসরি বলতে সেটা লজ্জা করছে তাই ওদের দুজনকে বুক থেকে আস্তে করে সরিয়ে দিয়ে রমার গুদের লাল ঝোল মাখা ছেলের ললিপপটা নির্দ্বিধায় চুষতে শুরু করে।

নিজের পুরুষাঙ্গে মায়ের জিব ও ঠোঁটের ছোঁয়া পেতেই সমু আরামে চোখ বন্ধ করে ফেলে।

সমুর তরফ থেকে কোনো সাড়া না পেয়ে, লজ্জার মাথা খেয়ে সীমা বলে উঠে…আর পারছিনা সোনা তোর ওটা আমার গুদে ঢুকিয়ে দে।

সমুর ওটা তোর গুদে নয় পোঁদে ঢুকবে সোনা… রমা হি হি করে হাসে।

অ্যাই অ্যাই না না ওটা আমার পেছনে ঢুকলে আমার পোঁদ ফেটে চৌচির হয়ে যাবে…. সীমা আঁতকে ওঠে।

বোকার মত কথা বলিস না সীমা, আমিও তো সমুর ওটা পোঁদে নিয়েছি, প্রথমে একটু কষ্ট হয় বটে কিন্তু তারপরে যা আরাম তুই কল্পনা করতে পারবি না। সমু আমাকে আগেই জানিয়ে রেখেছিলো যে ও আজ তোর পেছনে ঢোকাতে চায়। প্লিজ সোনা তুই না করিস না তাহলে ও কষ্ট পাবে। ও তো আমাদের সব রকম ভাবেই সুখী করছে বল। কিরে সমু বল চুপ করে আছিস কেন, বল তুই আমাকে বলিস নি?

রমার কথায় সমু প্রথমে ভ্যাবাচ্যাকা খেয়ে গেলেও, পরে নিজেকে সামলে নিয়ে বলে, হ্যাঁ বলেছিলাম তো মাসী।

সমু যাতে সীমাকে পটাতে পারে সেই সুযোগটা তৈরি করে দিয়ে রমা ওয়াশরুমে ফ্রেশ হতে যায়।

সমুকে একা পেয়ে সীমা বলে, কিরে সত্যি সত্যি রমা তোর ওটা পেছনে নিয়েছিল।

সমু বুঝে যায় মাকে ইমোশনালি ব্ল্যাকমেইল করতে হবে। প্রথমে তোমার মতই রাজি হচ্ছিল না মা, তারপর একটু জারিজুরি করতেই পেছনে ঢোকাতে দিয়েছিল। তুমি তো নিশ্চয়ই এটা মানবে আমি তোমায় কষ্ট দেবো না। আমি চাইনা আমার মা আমার শাশুড়ির কাছে হেরে যাক।

এক ডোজেই কাজ হয়ে যায়… দেব সোনা দেব, আমার যত কষ্টই হোক তোর ওটা আজ আমার পোঁদে ঢুকবেই। তোর মা তোর সুখের জন্য সব করতে পারি সেটা আমি দেখিয়ে দিতে চাই।

ততক্ষণে রমা ওয়াশরুম থেকে বেরিয়ে এসেছে, কিরে তোদের বোর্ড মিটিংয়ে কি সিদ্ধান্ত হল।

মা রাজি হয়েছে মাসি, সমু রমাকে চোখ মারে।

“শুভ কাজে আর দেরি কেন” চল তাহলে আমরা কর্মযজ্ঞ শুরু করি। রমা ড্রয়ার থেকে একটা জেল ক্রিম বের করে। দ্যাখ সীমা সমু এটা দিয়েই আমার পোঁদ টা নরম করে তারপর ঢুকিয়েছিল।

সীমার বানিয়ে বলার ধরন দেখে সমু অবাক হয়ে যায়…. সীমা কে উপুড় করে শুইয়ে রমা সমুকে নির্দেশ দেয়… প্রথমে তুই ওর পোঁদের ফুটোটা ভালো করে চেটে চুষে দে, তারপর ক্রিম লাগাবো।

সমু শাশুড়ির আজ্ঞা পালন করতে মায়ের পোঁদের উপর ঝাপিয়ে পড়ে। থুতু সহযোগে মনোযোগ সহকারে ফুটোর চারপাশের কুঞ্চিত চামড়া জিভ দিয়ে চাটতে শুরু করে। কিছুক্ষণ পর রমা পোদের ফুটোয় একদলা জেলি ঢেলে দিলে সমু আঙ্গুল দিয়ে আস্তে আস্তে পোঁদের ফুটোয় ঢোকাতে থাকে।

প্রায় আধঘন্টার প্রচেষ্টার পর সমুর যখন সমুর ডান্ডাটা যখন পোঁদের ফুটোয় পুরোটা ঢুকলো তখন সীমার মনে হল যেন কোন সুনামি আছড়ে পড়ল ওর শরীরের মধ্যে। তীব্র যন্ত্রণায় ও ছেলের ইচ্ছেপূরণের সুখে ওর চোখ ফেটে জল বেরিয়ে এলো। কিছুক্ষণ দাঁতে দাঁত চেপে স্বাভাবিক হওয়ার পর…. কিরে সোনা খুশি হয়েছিস তো!

খুব খুশি হয়েছি মা, জানি তোমার খুব কষ্ট হয়েছে। এবার দেখো আরাম পাবে। সমু কোমর দোলাচ্ছে রমা পাশ থেকে ওকে উৎসাহ দিয়ে যাচ্ছে। ঠাপের তালে তালে সীমার লদলদে পোঁদের মাংসপিণ্ড দুটো তাল মিলিয়ে যাচ্ছে।

প্রায় মিনিট পনেরো ঠাপিয়ে সমু যখন সীমার পোদের ফুটোয় মাল ঢাললো সাথে সাথে সীমার গুদের রাগমোচন ঘটে গেল।

দুপুরে অফিসে রমা ফোন করে দীপ কে জানিয়ে দিয়েছিল, আজ একদম খোলা ময়দান, একদম মন খুলে খেলতে পারবি।

নিজের উত্তেজনাকে সামলে রেখে দীপ রমাকে জিজ্ঞেস করেছিল, কিভাবে এগোবো প্ল্যানটা একটু বলে দে না প্লিজ।

সত্যি বাবা তুই সেই ন্যাকাকোদা রয়েই গেলি। তোকে কি করে বোঝাই বলতো…. একটু থেমে রমা বলেছিল ধরে নে, ফোর্থ ইনিংস এ ব্যাটিং চলছে। বনি ব্যাটসম্যান তুই বোলার। বলটাকে শুধু জায়গায় রাখবি, বল এমনিতেই ঘুরে কাজ হয়ে যাবে।

বুঝে গেছি বস…. এই জন্যই তোকে এত ভালবাসি বে।

আজ আমাকে ভালবাসতে হবে না, আমার মেয়ে কে ভালবাসবি বুঝলি। কাল যদি বনির কাছ থেকে শুনি, তুই কিছু করতে পারিস নি তাহলে কিন্তু তোর কপালে দুঃখ আছে।

ডোন্ট ওরি… আমি ঠিক ম্যানেজ করে নেব, বলে দীপ ফোন কেটে দেয়।

সন্ধ্যায় দীপ একটা ব্লেন্ডার্স প্রাইডের বোতল নিয়ে বাড়ি আসে। বাথরুম থেকে ফ্রেশ হয়ে গেলে বনি ওকে চা জল খাবার দেয়। টিভি দেখতে দেখতে ভাবতে থাকে কিভাবে বনিকে প্রপোজ করা যায়। একটু পর ওর মাথায় বুদ্ধি খেলে…. বনি কে ডেকে বলে, কিছু স্নাকস আর দুটো গ্লাস নিয়ে আয় তো।
দুটো গ্লাস কি হবে কাকু? বনি কৃত্রিম গাম্ভীর্য বজায় রেখে জিজ্ঞেস করে।

একা একা খাবো তাই ভাবলাম যদি তুই একটু সঙ্গ দিস.. তুই তো মাঝে মাঝে খাস তাই বললাম।

ইসস শশুর বউমা একসাথে বসে মদ খেলে লোকে কি বলবে, বনি হাসতে হাসতে ঘর থেকে বেরিয়ে যায়।

বনি বেরিয়ে যেতেই দীপ বিড়বিড় করে রমা কে গালাগালি করে… মাগী তুই যে বললি শুধু জায়গায় বলটা রাখতে… শালা বনি প্রথম বলটাই তো বাউন্ডারি তে পাঠিয়ে দিল,এরপর যে কি ভাবে এগবো মাথায় ঢুকছে না।

“বোতল টা নিয়ে এঘরে এসো” কিছুক্ষণ পর বনির ডাক শুনে দীপ চমকে ওঠে। তাড়াহুড়ো করে বোতল টা নিয়ে বনির ঘরে ঢুকে ওকে দেখে একদম অবাক হয়ে যায়।

বনির পরনে ফ্লোরিয়াল লেসের কালো কালারের লঞ্জারি, ঝুল টা হাঁটুর একটু নিচে, ভিতরে স্ট্র্যাপলেস সাদা চিকনের ব্রা প্রকটমান, দুই কাঁধে সরু ফিতের বাধন, তার নিচে ব্লিচ করা নির্লোম সুঠাম পদযুগল দেখেই দীপের নির্জীব মনটা শীতের হালকা হওয়ার মতো শিরশিরিয়ে ওঠে, এতক্ষণ ধরে রমার প্রতি জমে থাকা বিবর্ণ অভিমান ঝর ঝর করে ঝরে যায়।

কিগো এটা পরে আমায় কেমন মানিয়েছে, বললেনা তো… বনির আওয়াজে দীপের চমক ভাঙ্গে… জাস্ট ফাটাফাটি লাগছে রে তোকে।

আচ্ছা বাবা আর তেল লাগাতে হবে না, এসো আমরা শুরু করি। দীপ এতক্ষনে খেয়াল করে বনি স্ন্যাকস, গ্লাস, সোডা, কষা মাংস সাজিয়ে রেখেছে। একে অপরের গ্লাসে ঠোকাঠুকি করে দুজনেই সিপ নেয়। টুকটাক নরমাল কথা বলতে বলতে ওরা প্রথম পেগ শেষ করে। বনি লক্ষ্য করেছে, দীপ ওর দৃশ্যমান দেহবল্লরী আড় চোখে দেখলেও এগোতে সাহস পাচ্ছে না। বনির খেয়াল পড়ে গতকাল রমা মুখে বলে দিয়েছিল দীপ টা একটা হাঁদারাম, প্রথমে ওর সাহস টা তোকেই ভেঙ্গে দিতে হবে। হাঁদারাম কথাটা মনে পরতেই বনির হাসি পায়, কিন্তু হাসি সংবরণ করে বলে ওঠে…. আমার মনে হচ্ছে আমার সাথে ড্রিংকস করাটা তুমি ঠিক উপভোগ করছ না।

কি যা তা বলছিস বনি, আমি খুব উপভোগ করছি রে…. একটা কথা বলবো রাগ করবি না বল।

একটা কেন তুমি হাজারটা কথা বল আমি কিছু মনে করব না।

আসলে কি বলতো এই নির্জন বাড়িতে শুধু তুই আর আমি, তোর বেডরুমে বসে,তুই এই রকম একটা ড্রেস পরে আমার পাশে বসে ড্রিঙ্কস করছিস এটা যেন আমি বিশ্বাসই করতে পারছি না।

বনি দীপের রোগটা ধরে ফেলেছে… রমার কথা পদে পদে মিলে গেছে…. দীপ কে অবাক করে দিয়ে বনি ওকে বুকে টেনে নিয়ে ওর ঠোঁটের উপর নিজের লাল লিপস্টিক রঞ্জিত ঠোঁট চেপে ধরে।

দীপ এত তাড়াতাড়ি এতটা আশা করেনি, ওর মনে হয় বনি ওর অগোছালো মনের ঘরের চাবি টা ওর হাতে তুলে দিয়েছে। বনির কপালে তখন কুঁচো চুলের দস্যিপনা, ওর ভেজা ঠোঁটের শিউলি সুগন্ধ দীপের অন্তরে দোলা দেয়। দীপের বেলাগাম ছোঁয়াগুলোয় বনি তখন কামিনী হয়ে উঠেছে। অসামাজিক দাম্পত্যের অবাধ্য প্রশয়ে দুজনেই তখন সৃষ্টিছাড়া।

দীপ যখন বৌমার ঠোঁট চেটেপুটে খেয়ে মুখ তুললো…. বনি মিষ্টি হেসে বলে রাক্ষস কোথাকার একটু সুযোগ পেয়েছে সব চেটেপুটে খেয়ে নিল।

“হোঁট রসিলি তেরি হোঁট রসিলি” দীপ মালাইকার লিপে বিখ্যাত গান গুনগুনিয়ে ওঠে। তোর স্পর্শে আমার মত বুড়োরও রস উথলে উঠেছে।

“এজ ইজ জাস্ট অা নাম্বার”…. তুমি একদম বুড়ো নও। তুমি নিশ্চয়ই জানো বিদেশে ষাট বছরের পুরুষ ও মহিলারা নিয়মিত সেক্স করে। আমি জানি আমাদের বিয়ের পর তোমার সাথে মাসির একটা সেক্সচুয়াল ক্রাইসিস শুরু হয়েছিল। কারণ তোমরা চারজনে যে ওয়াইফ শেয়ারিং করতে সেটা বন্ধ হয়ে গেছিল। ওই গ্যপটায় মাসীর সাথে তোমার পারফরম্যান্স একদম খারাপ হচ্ছিল অথচ মায়ের ছোঁয়া পেতেই তোমার বেড পারফরম্যান্স গ্রাফ আবার ঊর্ধ্বমুখী হয়ে গেল। আসলে কি বলতো স্বামী স্ত্রী সেক্স করতে করতে একটা সময় একঘেয়েমি এসে যায়, এটা বোঝার জন্য কোন রকেট সাইন্স এর প্রয়োজন নেই।

আবেগে দীপের চোখ ছল ছল করে ওঠে, রমাকে জড়িয়ে ধরে,…. রমা ও তুই ব্যাপারটা বুঝিস রে কিন্তু সীমা ব্যাপারটা বুঝতে চায় না, খুব ঝামেলা করে।

বনি দীপের কষ্টটা বোঝো, ওকে বুকে টেনে নিয়ে ওর মাথাটা স্তন সন্ধির উপর রাখে…. শোনো সকালে উঠে যেদিন চা না পাও তোমার কেমন মেজাজ গরম হয়ে যায়, ঠিক তেমনি মেয়েরা তাদের কামনা-বাসনার সময় পরিতৃপ্ত নাহলে মাথা গরম হয়ে যায়। এখন তো তোমার আর কোন সমস্যা নেই, তোমার রমাকে তুমি পেয়ে গেছো, আর আজ থেকে তোমাকে চাঙ্গা রাখার সব দায়িত্ব আমি নিলাম। কি ঠিক আছে তো… দীপ সোনা।

কি বললি আরএকবার বল প্লিজ…. দীপ উচ্ছ্বসিত হয়ে ওঠে।

আরে বাবা খেলার সময় শ্বশুর-বৌমা নয, আমরা প্রেমিক প্রেমিকা… তাইতো বললাম দীপ সোনা, এবার খুশি হয়েছ তো।

বিশ্বাস কর আমার নিজেকে উত্তম কুমার মনে হচ্ছে… এখন তুই আমার সুচিত্রা।

ওলে বাবা লে তুমি কি রোমান্টিক মুডে এসে গেছো গো। বনি দীপের চিবুকটা ধরে নাড়িয়ে দেয়।

এবার কিন্তু আমি আমার সুচিত্রার আপেল বাগান দেখব, দীপ বাচ্চাদের মত আবদার করে।

দেখো না কে বারণ করেছে, তোমার জন্যই তো আজ বাগান সাজিয়ে রেখেছি। তবে আমি তোমায় দেখাতে পারব না, তোমাকে নিজে বাগানের গেট খুলে দেখে নিতে হবে। বনির গ্রীন সিগনাল পেয়ে দীপ ফটাফট কাঁধের ফিতে দুটো খুলে ওর লঞ্জারি টা খুলে ফেলে দেয়। ব্রার ইলাস্টিক ধরে নিচে নামিয়ে দিতেই বনির অপূর্ব দুটো মাংসপিণ্ড দেখে দীপ মোহিত হয়ে যায়। নিটোল গোলাপি ফর্সা মাই এর হালকা বাদামী রঙের বলয়ের মাঝখানে যেন দুটো কিশমিশ কেউ খুব যত্ন করে বসিয়ে দিয়েছে। পুরো বুক জুড়ে রয়েছে যৌবনের অবাধ্য তরঙ্গ, মাতাল করা হিল্লোল।

কিগো পছন্দ হয়েছে? বনি খিলখিলিয়ে হেসে ওঠে।

তোর বল দুটো দেখে আমি অভিভূত রে…দীপ হাত বাড়িয়ে বল দুটোর দখল নেয়।

বনি নিজেকে দীপের উপর এলিয়ে দিয়ে আরও সুবিধা করে দেয়। ফিসফিস করে জিজ্ঞেস করে কি গো কেমন লাগছে।

আমার অনুভূতি যা তোকে বলে বোঝাতে পারবো না রে সোনা… তোর বল দুটোর তো এখনো পালিস ওঠেনি।

কি করে উঠবে বলো… এখনো তো মোটে দশ ওভার খেলা হয়েছে।

তা ঠিক বলেছিস…শালা রমা ও সীমার বল গুলো নব্বই ওভার খেলা হয়ে সুতো কেটে গেছে। দেখিস আবার ওদেরকে সব বলিস না তাহলে মেরে আমার গাঁড় ভেঙ্গে দেবে।

বাপরে তুমি ওদের এত ভয় পাও, হিহিহিহি করে হাসে বনি। কিন্তু সমু ওদের মাই গুলোর জন্য পাগল হয়ে যায়।

ভালইতো সমু ওদের বল নিয়ে খেলা করবে আমি তোর বল নিয়ে খেলব।

দীপ বৌমার গোপন ভাজে রাখা সুগন্ধির নির্যাস নাক দিয়ে টেনে নিয়ে একটা বোঁটা মুখের মধ্যে পুরে নেয়। চরম শিহরণে বনি আঃ আঃ উমমম করে গোঙাতে থাকে।

বোঁটা গুলো দাঁত দিয়ে কুরে কুরে দাও সোনা তাহলে আমার আরো ভালো লাগবে।

বৌমার কাতর আহ্বান উপেক্ষা করার ক্ষমতা দীপের নেই…বনির ঊর্বশী শরীরজুড়ে এঁকে দিচ্ছে স্বপ্নলোকের সহস্রা গল্পগাঁথা, যেখানে অনতিক্রান্ত মুগ্ধতায় সমাধিস্থ হবে দুই অসম সম্পর্কের আজন্মলালিত বাসনা। কুসুম কুসুম ভালোলাগায় বনির ডাগর চোখে থরে থরে সাজানো কামনার বর্ণিল ফুল।

কিগো আপেল বাগান তো দেখলে আমার ঝাউবন দেখবে না… বনি কটাক্ষ হানে।

দেখবো সোনা সব দেখব। আজ আমি মরণোন্মুখ পতঙ্গ হবো, একে একে পার করে যাব বাঁধার সমস্ত মৃত্যুকূপ, তবুও আমি তোর হবো, তোকে আমার সবটুকু আজ উজাড় করে দেব।

দীপ খুব আদর করে আস্তে আস্তে বৌমার প্যান্টিটা খুলে নেয়। শ্বশুর কে গুদ দেখানোর বাহানায় বনি একটা পা হাটু ভাজ করে উপরে তুলে রেখেছে, অন্যটা লাস্যময়ী ভঙ্গিমায় টান করে মেলে রেখেছে। মোম পালিশ গোলগাল উরুর মসৃণ ত্বকে নিয়নের আলো পিছলে যাচ্ছে। উপচানো গুরু নিতম্বে, ভারী কোমর ও তলপেটে মোলায়েম মেদ, গভীর নাভি কুন্ডের নিচটা ভেলভেট কোমলতায় ঢালু। তার তুলনায় কালো ত্রিভুজ টা কিছুটা বেশী ফোলা, নিখুঁত ভাবে ক্লিপ করা যোনীদেশের মাঝখানে পুরু ঠোট দুটো সংঘবদ্ধভাবে মাঝের ফাটল টা চিরে ভাগ করেছে স্ফীত ত্রিকোণ উর্বর ভূমি খণ্ড টা।

দীপ বৌমার গুদের দখন নিতে দেরি করে না, নাক দিয়ে মাতাল করা ঝাঁজালো গন্ধটা টেনে নিয়ে মুখ ডুবিয়ে দেয়।

ঠোঁট ও জিবের সহায়তায় কখনো গুদের কোয়া দুটো চেটে আবার কখনো গুদের গভীরে জিব ঢুকিয়ে বনি কে পাগল করে তোলে।

আর পারছিনা সোনা, এবার এসো তোমার ওটা একটু চুষে দি তারপর আমার এখানে ঢুকিয়ে দাও।

বনি নিজে থেকে ওর বাড়া গুদে নিতে চাইছে দীপের কনফিডেন্স লেভেল বেশ বেড়ে যায়, তাই বনির সাথে একটু মজা করতে ইচ্ছে করে।

তুই কি চুষতে চাইছিস আর কোথায় ঢোকাতে বলছিস আমি কিছু বুঝতে পারছি না রে।

বনি ক্ষেপে ওঠে, দীপের পাজামা টা একটানে কোমর থেকে নামিয়ে ওর পাথরের মত শক্ত হয়ে যাওয়া বাড়াটা সবলে মুঠো করে ধরে….. অসভ্য কোথাকার তোমার এই বাড়া টা আমি চুষবো তারপর তুমি এটা আমার গুদে ভরে দেবে।

আমি জানি বনি তুই বেশ ভাল হোমওয়ার্ক করেই আমার সাথে খেলতে এসেছিস, রমা নিশ্চয় তোকে বলে দিয়েছে আমি কি কি পছন্দ করি।

বনি খুব ভালো করেই জানে দীপ এখন কি শুনতে চাইছে কিন্তু ওর কাছে উত্তর দেওয়ার সময় নেই, চরম উত্তেজনায় ওর কান দিয়ে আগুনের হলকা বের হচ্ছে। ও দীপের ডান্ডাটা চেটে চুষে একসা করে দিচ্ছে। আঁশ মিটিয়ে চোষার পর দীপের ডান্ডাটা পুরো গুদে ঢুকিয়ে ফিক করে হেঁসে বলে মা আমাকে সব বলেছে।

কি কি বলেছে রে প্লিজ বল, দীপ জানতে চায়।

তুমি তোমার কাকিমা কে চুদেছ।

আর কি বলেছে?

তোমার মায়ের ল্যাংটো শরীর দেখে হ্যান্ডেল মারতে।

আর কিছু বলেনি? দীপ অধৈর্য হয়ে পড়ে।

বনি খুব ভাল ভাল করেই জানে দীপ কি শুনতে চাইছে, তাই ওকে আর কষ্ট দিতে ইচ্ছে করে না। তুমি কুত্তা হতে খুব পছন্দ করো তাই তো… বনির কোমর তুলে ঠাপের তালে তালে ওর মাই জোড়া স্প্রিংয়ের মতো দুলছে।

এতক্ষণ পর আমার মনের কথাটা বলেছিস রে, আমাকে কুত্তার মতো ট্রিট করবি তো সোনা?

আজ সকাল থেকেই তোমার সাথেই এই সব করব বলে ভেতরে ভেতরে খুব উত্তেজিত হয়ে ছিলাম। আগে আমরা একটু ভালো করে এনজয় করে নি তারপর তুমি যেমন বলবে যেভাবে বলবে সেভাবে তোমাকে ট্রিটমেন্ট করব।

তুই কিন্তু কথা দিলি সোনা, পরে আবার না বলিস না।

বনি পাল্টি খেয়ে নিচে গিয়ে দীপ কে বুকে তুলে নিয়ে ওর ঠোঁটে গভীর চুমু দিয়ে বলে… এটা আমার সোনা কুত্তা। এবার ভাল করে রামচোদন দিয়ে তোমার মাগীর গুদের জল খসিয়ে দাও তো দেখি।

তোর কাছ থেকে এই ডাকটা শুনতে চাইছিলাম রে… খুশিতে ডগমগ হয়ে দীপ চরম উদ্যোমে ঝড়ের মত থাপাতে সুরু করে।

“দাদাই কইসে চুদির ভাই, আনন্দের আর সীমা নাই”… এ্যাই কুত্তা হাত গুটিয়ে বসে আছিস কেন রে, মাই গুলো ধরতে পারছিস না। বনি চেপে চেপে তল ঠাপ মারতে থাকে।

.দীপ মাই গুলো কাচিয়ে ধরে পকপক করে টিপতে থাকে।আঃ আঃ কি সুখ তোকে বলে বোঝাতে পারবো না সোনা.…. আমি কুত্তার মতো তোর শরীরের সব ফুটো চেটে চেটে লাল করে দেব, তোর হিসি খাব।

আমি তোর সব ইচ্ছে পূরণ করব সোনা, এখন আমাকে চুদেচুদে পাগল করে দে। চরম ঠাপে উত্তোলিত হচ্ছে বনির ফর্সা সুগোল বাহু, স্তনের ঢালের উত্তাল মাংস চূড়ায় বাদামী বোঁটার টাটানো উত্তালতায় দীপের জিব লোভী হয়ে ওঠে। দীপের তীব্র চোষনে বনি কামাতুরা হয়ে উঠেছে।

“দরিয়ায় ভাসে আজ কোন মুসাফির, হয়রান সে, পায়না যে তীর”। দাঁতে দাঁত চেপে লড়াই করে চলেছে দীপ…রাত বাতির নীলচে আলোয় তারাদের গায়ে বাজছে নহবতের সুর, সে সুরের মূর্ছনায় বিগলিত দুটি মনে উত্তাল ঢেউয়ের প্লাবনে ভেসে যাচ্ছে দুটি দেহ, দূর মহাশূন্যে কোথায় কে জানে।

আঃ আঃ মাগো আর পারলাম না সোনা, আমার হয়ে গেল গো.…. দীপের পিঠ খামচে ধরে বনি পিচ পিচ করে গুদের কাম রস বের করে দেয়। দীপ ও এই সময়টার জন্য অপেক্ষা করছিল… ডান্ডাটা গুদে ঠেসে ধরে গলগল করে গরম বীর্য বৌমার গুদ ভর্তি করে দেয়।

পরদিন সকাল ন’টায় সীমা রমাদের বাড়ি থেকে বেরিয়ে পড়ে। রাতে সমুর কাছে ভরপুর চোদন খাওয়ার পরও ওর ইচ্ছা ছিল সকালে একবার করে নেওয়ার কিন্তু সমুর এক অফিস কলিগের মেয়ে দেখতে বর্ধমান যাবে বলে ওকে আর কষ্ট দিতে চায় নি। সমু ওখান থেকে বর্ধমান বেরিয়ে গেছে, তাই সীমা একাই বাড়ি ফিরছে। ট্যাক্সি থেকেই ওর ফেরার কথাটা বনিকে জানিয়ে দিয়েছে। কাল ওদের কেমন হলো সেটুকুও হালকা করে জেনে নিয়েছে।
সমুর ফোনেই বনির ঘুম ভেঙেছিল, ও তখন শ্বশুরের বাহুবন্ধনে আবদ্ধ। “স্বামী কানে শ্বশুর বুকে” ব্যাপারটা ভাবতেই বেশ মজা লেগেছিল বনির।
সীমা ফিরেই বনির কাছে খবরা খবর নিচ্ছিল…. কিরে কাল তোদের কেমন জমলো।

দারুণ গো, তোমার বর তো একদম বাঘ হয়ে গেছিল.…সামনে দুবার পেছনে একবার।

বাপরে আমার তো বিশ্বাস হচ্ছে না রে, তারমানে তোর প্লাগ পয়েন্টে ভালোই চার্জ হয়েছে। তা সে মহারাজ এখন কোথায় রে।

তুমি এখন আমার বেডরুমে ঘুমোচ্ছেন, সকালে একবার চা দিয়েছিলাম আবার ঘুরিয়ে শুয়ে পড়েছে। আমাদেরটা তো শুনলে, তোমাদের কেমন হল বল।

সীমার মুখ লজ্জায় লাল হয়ে যায়, বাপ-বেটার মিল আছে দেখছি। তোর মত আমারও তিনবার, রমার একবার।
বাহ্ তাই নাকি…. তাহলে আমরা তিনজনে একদান লুডো খেলতেই পারি।

তুই যখন বলছিস তখন নিশ্চয় খেলবো… দেখি বৌমার প্লাগ পয়েন্ট থেকে শ্বশুরের ব্যাটারি কতটা চার্জ হয়েছে।
আমিও দেখতে চাই ছেলের যাদু কাঠির ছোঁয়াতে মায়ের কতটা যৌবন ফিরে এসেছে।

যাও এক কাপ গরম কফি খাইয়ে তোমার বরের ঘুম ভাঙ্গিয়ে ওকে রেডি করো ততক্ষণে আমি বাকি রান্নাটা সেরে ফেলি।

কিগো আর কতক্ষণ ঘুমাবে এবার ওঠো… সীমার ডাকে দীপ জেগে ওঠে। চোখ খুলে দেখে সীমার হাতে গরম কফির মগ, মুখে স্মিত হাসি…. বাপরে বৌমার সাথে লড়াই করে ঘুম ভাঙ্গতেই চাইছে না দেখছি।

দীপ ভেবেছিল এত বেলা পর্যন্ত বনির ঘরে শুয়ে আছে, হয়ত সীমার কাছে বকুনি খেতে হবে। মনে মনে ভাবে সমুর সাথে ওদের খেলাটা খুব জমেছিল মনে হয় তাই ওর মুড ভাল আছে।

কফিটা শেষ হতেই সীমা দীপের বুকে মাথা রেখে ওর বাসি ঠোঁটে চুমু খেয়ে বলে, একটু পর পারফরম্যান্স টেস্ট হবে, দেখবো কতটা ইমপ্রুভমেন্ট হয়েছে। তাড়াতাড়ি রেডি হয়ে নাও, আজ শাশুড়ি বউ মিলে তোমাকে কুত্তা বানাবো, সীমা হাসতে হাসতে ঘর থেকে বেরিয়ে যায়।

দুটো মাগি ওকে কুত্তা বানাবে এটা ভেবেই দীপের সব ক্লান্তি এক নিমেষেই দূর হয়ে যায়। একটা সিগারেট ধরিয়ে ছুটে বাথরুমে ঢুকে পড়ে।
ড্রিংসের এর সরঞ্জাম সাজিয়ে সীমা ওর ঘরে রেখে দীপ কে বলে তুমি তিনটে গ্লাসে পেগ রেডি করো আমরা আসছি।

বনির ঘরে ঢুকে সীমা ওর দিকে একটা প্যাকেট ছুঁড়ে দেয়…এটা পড়ে নে, তোর আর আমার দুজনের একই ব্রা প্যান্টি।
বাহ্ দারুণ তো… এটা কবে কিনলে গো, খুশিতে ঝলমল করে ওঠে বনি।

এটা আমি কিনিনি রে, রমা আমাদের তিনজনের জন্য কিনেছে। কাল আমি আর রমা এটা পরে সমুকে চমকে দিয়েছিলাম, আজ দীপকে চমকে দেব।
আমি ওকে একটু বড় ধরনের চমক দিতে চাইছি…আমরা এখন শুধু ব্রা প্যান্টি পরেই ওর সামনে যাবো।
এটা মন্দ বলিস নি তো, সীমা হা হা করে হাসে।

আমরা আসতে পারি দীপ…. রমার আওয়াজে মুখ তূলেই দীপের বলতি বন্ধ হয়ে যায়। হঠাৎ করে চোখের সামনে দুজন ব্রা-প্যানটি পরিহিতা মহিলাকে দেখে গুনগুনিয়ে ওঠে…’বিল্লো রাণী কহো তো অভি জান দেদু”

বাবাচোদা এখন জান দিতে হবে না, আগে দুটো কামার্ত মাগীকে ঠান্ডা কর তারপর যা করার করিস। সীমা বিছানায় উঠে সমুর বুকটা ঠেলে দিয়ে বলে।

দীপ ওদের হাতে গ্লাস তুলে দিয়ে বলে…আচ্ছা বনি তোর মাসী আমাকে” বাবাচোদা” এই গালাগালি টা প্রায়ই করে… একটা জিনিস আমি বুঝতে পারিনা প্রত্যেক সন্তান তার বাবার চোদনে পয়দা হয় তাহলে এটা তো নরমাল ব্যাপার।

প্রত্যেক সন্তান তার তথাকথিত বাবার চোদনে তৈরি হয়েছে এটা ঠিক নাও হতে পারে। এই ধরো তোমার চোদনে যদি আমার পেটে বাচ্চা এসে যায় তাহলে সেই বাচ্চা কে বাবাচোদা বলা যাবে না ওকে দাদুচোদা বলতে হবে… বনি হা হা করে হেসে ওঠে।

সীমার বুক টা কেপে ওঠে..প্রসঙ্গ ঘোরানোর জন্য বলে দীপ কাল থেকে আমার ও বনির সম্পর্ক টা চেঞ্জ হয়ে গেছে।
কি রকম? দীপ জানতে চায়।

ইসস কি ন্যাকাচোদা বলতো বনি,কাল আমরা হাজব্যান্ড শেয়ারিং করলাম, এখন আমার বর টাকে দুজনে ছিড়ে খাবো। তাই আমরা এখন থেকে বন্ধু, সখী এবং সতীন।

ডিড আই সে রাইট ডিয়ার…. সীমা বনির উদ্যেশ্যে বলে।

ইউ আর এ্যাবসল্যুটলি রাইট সোনা…. বনি সীমা কে বুকে টেনে নিয়ে ওর ঠোঁটে গভীর চুমু খায়। বনি শাশুড়ির চুমুর প্রতুত্তর দিয়ে ওকে চিৎ করে ওর নরম বুকে বুক ঘসতে শুরু করে। দুটো মাগি একে অপরের ব্রার হুক আনলক করে দেয়।

এই দুষ্টু কি করছিস রে….বনি তখন শাশুড়ির শরীরের অনাবৃত অংশে শুকনো পাতার মর্মর শব্দে সোহাগী
আলপনা এঁকে দিচ্ছে।

আরে তোরা দুটো মাগীকে তো ঘষাঘষি শুরু করে দিলি, শালা আমি ধোন ধরে বসে থাকব নাকি? “চামড়ায় চামড়ায় ঘষে, মুততে পারবিনা শেষে”… দীপ খিক খিক করে হাসে। ওর কথা শুনে সীমা ও বনি হেসে ফেলে।

অ্যাই কুত্তা ধোন ধরে বসে থাকবি কেন রে? দেখতে পাচ্ছিস না চোখের সামনে তোর বৌমার চামকি পোঁদ টা পড়ে রয়েছে, ওর প্যান্টিটা খুলে ফুটোটা চেটে দে ন্যাকাকোদা।

দীপের গোটা শরীর বেয়ে এক ফুটন্ত রক্তের স্রোত বয়ে যায়, সর্বাঙ্গ প্রবল কামজ্বরে জর্জরিত হয়ে পুরুষাঙ্গ টা সোজা হয়ে পাজামার মধ্যে তাবু খাটিয়ে ফেলেছে।

সে দিকে নজর পড়তেই বনি খিলখিল করে হেসে ওঠে… দেখো ডার্লিং তোমার কথা শুনেই কুত্তাটার ধোন খাড়া হয়ে গেছে, এরপর আমাদের চাটাচাটি করলে ওর কি অবস্থা হবে বুঝতে পারছ।

ওমা তাই তো, তুইতো এক এক রাতেই ওকে ট্রেন্ড কুত্তা বানিয়ে ফেলেছিস দেখছি, ছিনাল মাগিদের মত হেসে ওঠে সীমা। কিরে এখনো হা করে কি দেখছিস, আমার সোনাটার পোদটা চাটতে শুরু কর।

প্লিজ ওয়েট আমি এক মিনিটে আসছি… দীপ খাড়া ধোন নিয়েই ঘর থেকে বেরিয়ে যায়।
দেখেছো মাসি কাকু কে ঠিকমতো টিজ করলে ওর সেক্স লেভেলটা কেমন চড়চড় করে বেড়ে যায়।
হুমম তাই তো দেখছি রে, রমাই প্রথম ব্যাপারটা অনুধাবন করেছিল। কিন্তু মালটা গেল কোথায় রে।

বলতে বলতে দীপ হাতে একটা ডগ বেল্ট নিয়ে ঘরে ঢোকে, ওকে দেখে সীমা ও বনি হেসে কুটিকুটি হয়ে যায়। বনি জানে দীপ বেল্ট টা কেন এনেছে, তবুও জিজ্ঞেস করে.. বেল্টটা দিয়ে কি হবে গো।

দেখিস না ক্রিকেট খেলায় ব্যাটসম্যান যখন ব্যাট করতে যায়, তখন প্যাড, গ্লাভস, হেলমেট, হোলগার্ড পরে নামে। আবার যাত্রায় যে রাজার পার্ট করে সে রাজার পোশাক পরেই অভিনয় করে। আজ যখন আমি ফ্যামিলি কুত্তা হিসেবে স্বীকৃতি পেয়েছি তাই এই কুত্তার বেল্ট টা পরেই কুত্তার অভিনয় করতে চাই। প্লিজ তোদের মধ্যে কেউ আমার গলায় বেলটা বেঁধে দে।

কাম অন মাই সুইট বেবি… বনি ওকে আদর করে কাছে ডাকে। বেল্ট টা বাঁধা হলে, বনি বলে সব বুঝলাম কিন্তু হোল গার্ড টা কি সেটা বুঝতে পারলাম না।

আরে বাবা আমরা যখন ক্রিকেট খেলতাম তখন মজা করে এবডোমেন গার্ড কে হোল গার্ড বলতাম, তাই মুখ দিয়ে বেরিয়ে গেছে।
এবার বুঝেছিস তো বনি কেন ওকে বাবাচোদা বলি, নে অনেক হয়েছে এবার তোর কাজ শুরু কর কুত্তা, না হলে কিন্তু লাথি খাবি। সবার জন্য পেগ বানিয়ে দে।

বনির শরীরের শেষ আবরণ ওর সংক্ষিপ্ত প্যান্টি টা খুলে দিল ওর পরম পূজনীয় শ্বশুরমশাই দীপ। ভরাট মাখনের তালের মত উঁচু নিতম্বে শ্বশুরের ঠোঁটের পরশ পেতেই চরম শিহরণে বনি ককিয়ে ওঠে। দাবনা দুটো নিয়ে কিছুক্ষন খেলার পর পা দুটো ফাঁক করে বৌমার খানদানি গাঁড়ের কুচকানো তামার পয়সার মত ছিদ্র টা চিরে ধরে দীপ সরু করে জিব টা ভিতরে ঢুকিয়ে দেয়। শশুরের পোঁদ চোষনে বনির সুখের পারদ চড়চড় করে বাড়তে থাকে, নিজের উত্তেজনাকে সামাল দিতে শাশুড়ির একটা রসালো মাইয়ের বোঁটা মুখে পুরে দেয়। লালা দিয়ে ভিজিয়ে ছেলের বউয়ের পোঁদের ফুটোর খয়েরী মাংস চেটে চেটে খেতে থাকে দীপ।

অ্যাই কুত্তা এদিকে আয় তো… আমার গুদ টা ভীষণ সুড়সুড় করছে, একটু চেটে দে তো… সীমা চেন ধরে হ্যাঁচকা তান মারতেই দীপ হুমড়ি খেয়ে সামনে চলে আসে।
কেন তোমার পোঁদ চাঁটবো না সোনা… দীপ উৎসাহ দেখায়।
না রে কাল সমু পোঁদ মেরে ব্যাথা করে দিয়েছে, অন্য দিন খাবি সোনা।

সীমা জোড়া বালিশে আধশোয়া হয়ে পা দুটো ফাঁক করে দিতেই দীপ এতদিন ধরে ওর নিজের, অনির এবং কাল রাতে সদ্য সমুর চোদন খাওয়া বহুদিনের চেনা গুদে হুমড়ি খেয়ে পড়ে। ঘুরিয়ে ফিরিয়ে সীমার রসকাটা গুদের চারপাশ টা চেটে নিয়ে একেবারে ভিতরে জিব ঢুকিয়ে দেয়।
উফফ মাগো আজ যেন অন্যরকম সুখ হচ্ছে রে বনি.. সীমা হিসিয়ে ওঠে।

ভালই তো ভরে। গুদের সুখ নাও…বনি ছেনালী করে বলে।
মনে হচ্ছে তুই একদিনে খানকীর ছেলেকে ট্রেন্ড কুত্তা বানিয়ে দিয়েছিস।

ওকে আরো ট্রেন্ড করবো রে মাগি, আজ রাতে কুত্তা টা আমার কাছে থাকবে, আর কুত্তার বাচ্চা টা কে দিয়ে তুই চোদাবি। বনি একটা মাই শাশুড়ির মুখে ঠেলে ঢুকিয়ে দেয়।

সমু কে আজ রাতেও চোদাতে পারবে জেনে সীমার বাঘিনীর রক্তে কামনার আগুল জ্বলে ওঠে, চো চো করে বনির মাই চুষতে থাকে।

আর পারছি না রে বনি এবার কুত্তার বাঁড়াটা আমার গুদে ঢুকিয়ে দে রে… বনির ইশারায় দীপ নির্দ্বিধায় শক্ত ডান্ডাটা সীমার গুদে ঠেসে ধরে।

মার কুত্তা আরো জোরে মার, আজ মাগির গুদফাটিয়ে দে, তুই যদি মাগির গুদে জল বের করতে পারিস, কথা দিচ্ছি তোর ডান্ডাটা আমি পোঁদে নেব। কিরে পারবি না? বনির তৃষাতুরা অতন্দ্র নয়ন।

আজ আমাকে পারতেই হবে বনি, তুই দেখে নে এখন আমি এই মাগীর গুদের জল বের করে তোর পোঁদ মারবো। দীপের শরীরে আসুরিক শক্তি ভর করে, ওর ইনকামিং ঠাপ গুলো সীমার গুদে ঝড়ের মত আছড়ে পড়ছে।

আঃ আঃ আঃ উহহহ উহহহহহ মাগো আর পারলাম না রে সোনা … কেঁপে কেঁপে উঠে পিচ পিচ করে গুদের জল খসিয়ে সীমা দীপ কে বুকে টেনে নেয়।
একদলা ক্রিম দিয়ে বনির গাঁড়ের ফুটোটা পিচ্ছিল করে নিয়ে মুন্ডিটা ঠেকিয়ে হালকা চাপ দিতেই, বনি বলে ওঠে…কুন্ডি না খরকাও রাজা, সিধা অন্দর আও রাজা।

পৌরুষে আঘাত লাগে দীপের, জোরে এক ঠেলা মারতেই ভচ করে চামড়ার লাঠিটা বনির পোঁদে সেঁধিয়ে যায়।
পোঁদমারানী মাগি আমার, চট চট করে চাঁটি মেরে বনির পাছা লাল করে দেয়। দীপ বেশ কয়েকটি ঠাপ মেরে পোঁদে ঘি ঢেলে এলিয়ে পড়ে।

কি গো তোমরা এখনো শুরুই করতে পারো নি। রমার শাসনের সুরে বাপ বেটি দুজনেই চমকে ওঠে। তোমরা বললেও রমা যে ওকে উদ্দেশ্য করে বলেছে সেটা অনি বেশ ভালো করেই বুঝেছে। অনি কিছু উত্তর দেওয়ার আগে বনি আদুরে গলায় বলে… কি কিছু করছে না আমি কি করবো বলো?
ঠিকই তো, এটা কত দূর থেকে আশা করে এসেছে বাপের সোহাগ খাবে বলে আর আর উনি টুকটুক করে মদিরা পান করে যাচ্ছেন।

কুল ডাউন রমা, তুমিতো আমাদের দুজনের রিলেশনটা জানো। একটু তো সময় লাগবে, তাই ড্রিঙ্কস করে নিজেকে একটু রিলাক্স করে নিচ্ছিলাম।
আমি জানি অনি, আমাদের মধ্যে যে খেলাটা শুরু হয়েছে, সেখানে সমু ও সীমা আর তুমি ও বনির রিলেশনটা বেশী সেনসিটিভ। কিন্তু বিশ্বাস করো সমু এত তাড়াতাড়ি সীমার সাথে একজাস্ট করে নিয়েছিল মনে হচ্ছিল ওরা যেন আগেও সেক্স করেছে।

তুমি ভুল করছো রমা ওদের দুজনের ফিজিক্যালি মিট হওয়ার আগেই সমু মেন্টালি সীমার সাথে অনেকবার সেক্স মিট করে ফেলেছিল। তোমরা দুজনেই নিশ্চয় স্বীকার করবে না সমু অনেকবার তোমাদের কে ওর মা ভেবে রোল প্লে করেছে। কিন্তু তুমি বলো আমি কি একবার ও বনির সাথে করার ইচ্ছে প্রকাশ করেছি? সেজন্য একটু সময় লাগছে।

তুমি করনি কিন্তু তোমার আদরের মেয়ে তো করেছে… রমা খিক খিক করে হাসে।
মা ভালো হবে না বলছি… বনি বাপের বুকে মুখ লুকোয়।

আমার আদরের মেয়েটা কি বলেছে শুনি একটু… অনি মেয়ের নাইট গাউন এর ফিতেটা খুলে দিয়ে বনি কে অর্ধউলঙ্গ করে দেয়। বনির পরনে এখন শুধু মেজেন্টা কালারের পিটার ক্যাট পলি কটনের ফ্রন্ট ক্লোজার ব্রা ও প্যান্টি। চারি দিকে উজ্জ্বল আলো ভরা কমসিন কলি বনির মাখনের মতো মসৃণ ত্বকের হলুদাভ মসৃণতার দ্যুতি নিজের মেয়ের সাথে দুষ্টুমি করার লালসায় অনির জিভ লকলক করে ওঠে, ওর কোমরের নিচের গোখরো সাপ টা মাথাচাড়া দিয়ে উঠতে শুরু করে।

আচ্ছা তোমরা বাপ মেয়ে সোহাগ করো, আমি কতক্ষণ মাংসটা কত দূর হলো দেখে আসি, রমা হাসতে হাসতে বেরিয়ে যায়।
তোর মা কে কি বলেছিলি সোনা বলনা রে আমার খুব শুনতে ইচ্ছে করছে… অনি আবদার করে।

ততক্ষনে বনির প্রাথমিক লজ্জা কেটে গেছে, প্রায় ফিসফিস করে বলে, তোমার আদর খেতে ইচ্ছে করত তাই মাকে বলেছিলাম ব্যবস্থা করে দিতে।
তাই বুঝি? বনির ফর্সা দেহের পটভূমি তে মাঝারি সাইজের নিটোল স্তনের মাখনের দলার মত মাংসপিণ্ড আঁটোসাঁটো ব্রা উপচে পড়া স্তন সন্ধির খাঁজে নাক ডুবিয়ে দেয়।

হুমম বলেছিলাম তো ব্যাপী… বনি অনির মাথাটা নিজের নরম বুকের সাথে আরো চেপে ধরে।
আমার সোনা মেয়েটার কেমন আদর পছন্দ শুনি একটু… অনির ঠোঁটে মিচকি হাসি।
উমমম তুমি খুব দুষ্টু বাপি, আমাকে দিয়ে সব বলিয়ে নিতে চাইছ… তুমি জাননা বুঝি।

আহা জানব না কেন, কিন্তু একেকজনের একেকরকম ভালোলাগা থাকে। কেমন রমা ও সীমার ভালোলাগাগুলো প্রথমে জেনে নিয়েছিলাম। সমু ও দীপ নিশ্চয়ই এখন তোমাকে আর জিজ্ঞেস করেনা।

বনি যুক্তি মেনে নেয়… প্রথমে তুমি আমার বুকের ফুল দুটোকে খুব আদর করবে… বনি গোলাপী নরম ঠোঁট দিয়ে অনির ঠোঁটে তীব্র ভাবে চুমু খায়।
অনি ব্রার হুক টা আনলক করতেই বনির ফুল দুটো স্প্রিং এর মত লাফিয়ে বেরিয়ে আসে।

প্যান্টির বর্ডার লাইন থেকে খোলা বুক পর্যন্ত অনি গল্পের বইয়ের পাতার মত পড়তে থাকে, ওর মুখ থেকে বেরিয়ে আসে ওয়াও… দারুণ সেপ হয়েছে তো আমার সোনার ফুল দুটো।

তোমার পছন্দ হয়েছে বাপি,বনি বাপের বুকে নিজের তুলতুলে নরম মাই চেপে ধরে।
খুউউউউউব…. অনি একটা মাই এর বোঁটাতে জিব দিয়ে সুড়সুড়ি দেয়।

উঃ উঃ মাগো, চরম শিহরণে বনি থির থির করে কেঁপে উঠে বাপিকে জাপটে ধরে। অনি ওকে থিতু হওয়ার সময় দেয়। এবার বনির একটা মাই এর বোঁটা মুখে পুরে চরম চোষণ শুরু করে। বনির মনে হয় অনি ওর শরীরের সমস্ত রক্ত টেনে নিতে চাইছে।

মুকুরে পড়েছে ছায়া এলো চুলে ঢাকা, স্খলিত বসনা সুতনুকার পুরুষ ঠোঁট শুষে নিতে চায় বিভাজিকার গহীনের লাল তিলের সুস্বাদ। আলিঙ্গন তপ্ত থরথর লতা সুখ সিক্ত, ভেঙ্গে যায় বনির সব প্রতিরোধের বাঁধ। অনির অফুরন্ত শৌর্যবীর্যের সামনে বনির সবকিছু ভেসে যায় খড় কুটোর মত।

ত্রিতাপ জ্বালায় বনির সারা অঙ্গ জ্বলে পুড়ে যেতে থাকে। বনি পাজামার উপর থেকে খপ করে বাপের বাড়া টা শোল মাছ ধরার মত ধরে মুচড়ে দেয়।
উফফফ সোনা ছাড় ছাড় ব্যাথা করছে রে… অনি যন্ত্রণায় ককিয়ে ওঠে।

“নিজের বেলায় আটিসুটি, পরের বেলায় দাঁত কপাটি”.. উমমম তুমি যখন আমার মাই গুলো খামচা খামচি করছো তার বেলা দোষ নেই বুঝি। ততক্ষনে বনি পাজামার রশি খুলতে না পেরে দাঁত দিয়ে কেটে দিয়েছে। পাজামার ভিতর আন্ডারওয়ার দেখে বনি ক্ষেপে ওঠে..
এটা আবার পরেছ কেন, জানোই তো খুলতে হবে।

আসলে কি বলতো সোনা আমি আন্ডারওয়ার ছাড়া পাজামা পরতে পারি না, আচ্ছা বাবা রাগ করিস না খুলে দিচ্ছি।
তোমাকে খুলতে হবে না যা করার আমি করছি, বনি তখন বাপের বাঁড়া টা দেখার জন্যে উদগ্রীব।

বন্ধন মুক্ত হতেই অনির ডান্ডা টা ঊর্ধ্বমুখী হয়ে নিজের অস্তিত্বের জানান দেয়। গালে ছুঁয়ে ওটার উষ্ণতা যাচাই করে বনি।
উহহফফফ তোমার যন্ত্রটা রেগে গরম হয়ে গেছে বাপি…বনি খিলখিল করে বাচ্চাদের মত হাসে।

ওর কি দোষ বল সোনা, এতক্ষণ ধরে তোকে চটকাচ্ছি তাছাড়া ও তো জেনেই গেছে আজ নতুন গর্তে ঢুকবে সে জন্য রেগে ফোঁসফোঁস করছে।
বনি একটা গ্লাস তুলে অনির হাতে ধরিয়ে দিয়ে বলে তুমি আস্তে আস্তে সিপ নাও আর আমি তোমার যন্ত্রটা আয়েশ করে খাই।

নিজে দুটো সিপ নিয়ে অনির মুন্ডিটায় জিভ ছোয়ায়.. ফুলে ওঠা শিরা-উপশিরাগুলো জিভ দিয়ে চাটতে থাকে। চরম শিহরণে অনির সারা শরীর কিলবিল করে ওঠে।

“কত দেখব কালে কালে ছার পোকা চলে আমার গুদের বালে”… মাগো কেমন হামলে পড়ে বাপের বাড়াটা খাচ্ছে দেখো।
একশ বার খাবো, ভুলে যেওনা এখন থেকে এটার উপর আমারও সমান অধিকার আছে।
নিশ্চয়ই আছে, জাস্ট জোকিং সোনা… তুই মন ভরে খা। তুই কিন্তু দারুণ খাচ্ছিস রে।

সমু তোমার ও মাসীর সাথে সেক্স করতে খুব পছন্দ করলেও ও বলে আমি নাকি তোমাদের থেকেও ভাল স্যাকিং করি। আশা করি বাপি ও তাই বলবে, বনি ভ্রু নাচায়।

অফকোর্স তুই ভালো স্যাকিং করছিস কে বেশি ভালো সেটা বলে আমি গৃহবিবাদ লাগাতে চাই না। অনি হা হা করে হাসে।
বাহ্ মেয়েকে পেয়ে এখন আমাদের বদনাম করা হচ্ছে, ঠিক আছে বাবা যখন আর দরকার নেই আমি চলে যাচ্ছি, রমা কপট রাগ দেখায়।
জাস্ট মজা করছিলাম মামা, অনি রমাকে পটানোর চেষ্টা করে। এসো আমরা দুজনে একসাথে বাপির বাড়াটা স্যাকিং করি।
আমি তো এত বছর থেকে খাচ্ছি,আজ তো তুই প্রথম খাচ্ছিস মন ভরে খা।

সো হোয়াট… মিল বাটকে খানে মে জাদা মজা আতা হ্যায়… প্লিজ মামা না করো না।
পড়েছি মোগলের হাতে খানা খেতে হবে সাথে… আমার সোনাটার ইচ্ছে তো পুরন করতেই হবে।

বনি নিমেষের মধ্যে রমা কে উলঙ্গ করে দেয়…মা মেয়ে একসাথে অনির বাঁড়া চাটতে শুরু করে। কখনো বনির লালা ভর্তি ডান্ডাটা রমা মুখে পুরে নিচ্ছে আবার কিছুক্ষণ রমা চুষে ছেড়ে দিলে ওটা বনির দখলে চলে যাচ্ছে। দুজনের ক্রমাগত আক্রমণে অনির অবস্থা কাহিল।
প্লিজ এবার তো ছাড়ো… আমার ছোট বাবু বমি করে ফেলবে কিন্তু।

বমি করবে মানে? তাহলে তোমার ছোট খোকা কে আমি চাক চাক করে কেটে ফেলবো, মেয়েটা কত আশা করে বসে আছে বাপের চোদোন খাবে বলে… রমা ফুঁসে ওঠে।

আমিতো সেটাই বলতে চাইছি রমা, তুমিই বলো তোমরা দুজনে যেভাবে চুষছো আমার ছোট বাবু আর কত সহ্য করবে বলো।
বনি তখনও বাড়াটা চুষে চলেছে, রমা একরকম জোর করেই ওর মুখটা সরিয়ে নেয়। বনির কোমর টা কে অনির দিকে ঘুরিয়ে দেয়… নাও এবার গুদ টা ভালো করে চুষে তোমার ডান্ডা টা ঢুকিয়ে দাও।

বনির প্যান্টিটা খুলে দেয়.. নাও তোমার মেয়ে একদম জন্মদিনের পোশাকে এসে গেছে।
এটা মন্দ বলনি, সেদিন আমাদের মেয়ের বুকদুটো প্লেন ছিল আর নিচেও কোনো লোম ছিলনা।
তোমরা কি সব অসভ্যতা করবে না আসল কাজ করবে, বনি তাড়া দেয়।

রমা ইশারা করতেই, অনি পৃথিবীর সবচেয়ে নিষিদ্ধ তম গুদে মুখ চুবিয়ে বুঝতে পারে, সীমা ও রমা নিজেদের গুদের নিয়মিত পরিচর্যা করলেও বয়সের তারতম্যের জন্য বনির গুদ অনেক ডাসা ও রসালো। ঝাঁঝালো স্বাদ লাগে ওর জিভে, মাথা ঝিমঝিম করে ওঠে। জিভ ঘুরিয়ে ঘুরিয়ে মেয়ের গুদ চেটে চুষে একাকার করতে থাকে। বনি কে আরো উত্তেজিত করতে রমা ওর মাই এর একটা বোটা চুষতে শুরু করে। জোড়া আক্রমণে বনির কান দিয়ে আগুনের হল্কা বেরোতে শুরু হয়।

আর পারছিনা মা, এবার বাবা কে ওটা দিতে বলো.. বনি গুঙিয়ে গুঙিয়ে বলে।
“বি স্পেসিফিক বনি”, তুমি কি চাইছো পরিষ্কার করে বল সোনা….. রমা মজা করে জানতে চায়।
“চোষনের পর চোদন”… এতদিন ধরে চোদাচ্ছো জানো না বুঝি? তোমার ভাতারের বাড়াটা আমার গুদে এক্ষুনি ঢোকাতে বল নইলে আমি পাগল হয়ে যাব।

রমা আর কথা বাড়াতে চায় না… অনি কে ইশারায় বুঝিয়ে দেয় এবার তোমার ডান্ডাটা গর্তে ঢোকার।

বনি অর্ধ নিমিলিত মায়াবী চোখ দিয়ে দেখে ওর বাপি নিজের লৌহ কঠিন দান্ডটা একহাতে ধরে ওর গুদের দিকে এগিয়ে আসছে। গুদের মুখে মুন্ডির ছোঁয়া পেতেই ওটার উষ্ণতা টের পায়।

বাপি তুমি অর্ধেক ঢুকিয়ে বসে আছো কেন? বনি বিরক্ত সহকারে বলে।
তোর মা ধোনের মাঝখানে সুতো বেঁধে দিয়েছে, বলেছে এতদূর নিতে পারলে আবার একটু ঢোকাতে বলেছে।
“মারো গুতো, ছিড়ুক সুতো” ক্ষেপে ওঠে বনি।

তিন জনেই হো হো করে হেসে ওঠে। অনি পড় পড় করে বনির গুদে বাড়াটা ঢুকিয়ে দেয়। ও ও ও আঃ আঃ উঃ উঃ করে সুখে ককিয়ে ওঠে বনি।
অনি ওর আখাম্বা বাড়াটা মেয়ের গুদে অবাধ সঞ্চালনে মগ্ন হয়। ঠাপের তালে তালে বনির মাই দুটো এপাশ ওপাশ দুলছে।

কি রে কেমন সুখ পাচ্ছিস বাপির চোদনে… রমা বনির মাই এর বোঁটা মুচড়ে দেয়।
আমার বাপি সোনা টা খুব সুখ দিচ্ছে গো, বনি গুদ টা তুলে ধরে।

অনি একটু হালকা দিতেই, বনি আবার ক্ষেপে ওঠে… এ্যাই মাগি তোর ভাতারের কোমরের জোর কমে গেছে নাকি রে? জোরে চুদিয়ে বল।
“মারো জোরে, সেগো মারানির মেয়ে যাক মরে”… রমা ছিনাল মাগি দের মত বলে।

অনির উদ্দাম ঠাপ বনির গুদে আছড়ে পড়তে থাকে… আর বেশিক্ষন সহ্য না করতে পেরে অনির পিঠ খামচে ধরে বনি ছরছর করে গুদের রস ছেড়ে দেয়…. ওর সাথে সাথে অনিও ওর লিঙ্গ রস মেয়ের গুদে ঢেলে দেয়।

মা তোমাদের হলো? সমু জানলার কাছে থেকে আওয়াজ দেয়।
আর একটু অপেক্ষা কর সোনা, তোর বাবার হয়ে যাক তারপর আমি তোর ঘরে আসছি।

শালা কুত্তার বাচ্চার জ্বালাতনে একটু শান্তিতে চুদতেও পারছিনা, দীপ খিঁচিয়ে ওঠে। সমু ভিতরে আয়, আমার হয়ে গেলে তোর মাকে তুই এখানে চুদবি।
না না ঠিক আছে তোমরা করে নাও তারপরে মাকে আমার ঘরে পাঠিয়ে দিও, সমু বাইরে দাড়িয়ে জবাব দেয়।
ওরে আমার নাড়ি ছেড়া ধন ভিতরে আয়…. বাবা ডাকছে তো।

সমু দরজা ঠেলে ভেতরে ঢুকে চেয়ারে বসে। লজ্জায় বাবা মার দিকে তাকাতে পারছে না
বনি আজ বাপের বাড়ি গেছে অনির সাথে চোদাতে, তাই আজ সীমা কে বাপ ব্যাটা দু’জনকেই সামলাতে হচ্ছে।
কিরে লজ্জা পাচ্ছিস কেন সমু… দীপ বাড়াটা সীমার গুদে আরো ঠেলে দেয়।

তুমি ওকে কুত্তার বাচ্চা বললে কেন গো? সেজন্য বেচারা লজ্জায় মুখ লজ্জায় মুখ তুলতে পারছে না।

তুমি নিশ্চয়ই অস্বীকার করবে না এই মুহূর্তে আমি হলাম ফ্যামিলি কুত্তা। সমু আমার ছেলে তাহলে ওকে কুত্তার বাচ্চা বলে কি অন্যায় করেছি যুক্তি দিয়ে বোঝাও।

হি হি করে হেসে সমু বলে আচ্ছা বাবা তোমার যুক্তি মেনে নিলাম, কিন্তু এবার পুচ পুচ করে না করে ভাল করে ঠাপ মেরে রস বের করে আমাকে জায়গা ছাড়ো।

“বাবা কে চোদা শেখাচ্ছিস নাকি রে”.. ভুলে যাস না আমার
বাঁড়ার রসেই তুই এই গুদ থেকে তৈরী হয়েছিস।

কুল ডাউন বাবা, আসলে তোমাদের কর্মকাণ্ড দেখে আমি নিজেকে আর ঠিক রাখতে পারছি না তাই চাইছি তুমি তাড়াতাড়ি শেষ করলে আমি শুরু করতে পারবো।

দীপ আর সময় নষ্ট করে না.. সীমার বাদামী ভরাট স্তন দুটো ধরে গপাগপ ঠাপাতে শুরু করে। সীমাও তল ঠাপ দিয়ে দিয়ে ওকে উৎসাহ দিতে থাকে।
ওহ্ ওহ্ আহ্ আহ্ আরো জোরে দাও দীপ… আমার খুব আরাম হচ্ছে গো… সুখে হিসিয়ে ওঠে সীমা।

দীপ নির্দয় ভাবে মাই দুটো খামচে ধরে ঠাপের গতি আরো বাড়িয়ে দেয়। সীমা নিজের জঙ্ঘটকে দীপের কোমরের সাথে আরো চেপে চেপে ধরে। একসময় দুজনেই স্থির হয়ে যায়।

দীপ বাথরুমে গেলে সীমা সমু কে কাছে ডাকে.…কিরে মুখ থমথমে কেন? তুমি তো বাবাকে সব খাইয়ে দিলে এখন আমি কি খাবো।

ধুর বোকা ছেলে…. আমরা যেমন প্রথমে ডাল, সবজি দিয়ে ভাত খাই, সবার শেষে মাছ বা মাংস খাই। আমি এতক্ষন ডাল, সবজি দিয়ে খেলাম। এবার তোর সাথে জমিয়ে মাংস দিয়ে খাব বুঝলি। মাঝে তোর বাবা ঠিক মত করতে পারতো না বলে অনেক মুখ ঝামটা খেয়েছে। রমা ও বনির
ছোঁয়া পেয়ে একটু করতে পারে, ওকে এটুকু না দিলে ওর ও তো কষ্ট হবে তাই না।

সরি মা আমি ঠিক এভাবে ভাবিনি গো, কথা দিলামএ নিয়ে আর কখনো অভিমান করবো না। সমু মায়ের রসালো ঠোঁটে গভীর চুমু খায়।
তোর মায়ের গুদে এত রস আছে তুই সারা রাত খেয়ে শেষ করতে পারবি না সোনা, আমাদের তিন জনের মধ্যে আমি সবচেয়ে বড় খানকি বুঝলি। মনে রাখিস আমার গুদের জ্বালা তোকেই মেটাতে হবে, তোর বাঁড়াটা আমার চাই ই চাই।

তুমি নিশ্চিন্তে থাকো মা, যখন যেভাবে চাইবে আমাকে পাবে। আমিও তো তোমাকে ছেড়ে থাকতে পারবো না, সমু ফিসফিস করে বলে।
একটু সুযোগ পেয়েছে আর মা ছেলে জোড়া লেগে গেছে… দীপ খ্যাঁক খ্যাঁক করে হাসে।
আমার কি দোষ বল বাবা, তাওয়া গরম আছে তাই রুটি সেঁকে নিচ্ছি।

সে তুই রুটি সেঁকে নিবি না পরোটা ভাজবি সেটা নিয়ে আমার কোন আপত্তি নেই, যা করার এখানে করতে হবে। তিনটে মাগির মুখে তোর চোদন ক্ষমতার অনেক প্রসংশা শুনেছি। আজ সেটা নিজের চোখে দেখতে চাই।

দেখিয়ে দে তো সমু আমরা তিনটে মাগি তোর বাঁড়া গুদে নেওয়ার জন্য কেন হন্যে হয়ে পড়ে থাকি।

সমু এক ঝটকায় সীমাকে কাছে টেনে নিয়ে ওর ভরাট স্তনের দখল নেয়। একটা তুলতুলে স্তনের চূড়ায় দাঁত বসিয়ে দেয়। চরম উত্তেজনায় আঃ আঃ চাপা চিৎকার করে ওঠে সীমা। একটা মাইয়ের বোঁটা ঠেলে দেয় ছেলের মুখের ভেতর। সমু কামড়ে, চেটে, চুষে মায়ের মাই খেয়ে চলেছে। এটুকুতেই সীমা নিষিদ্ধ কামনার জোয়ারে ভাসছে। হাত বাড়িয়ে সমুর ঠাটানো ডান্ডাটা বারমুডার ভেতর থেকে টেনে বের করে আনে।

এতক্ষণ ধরে টুকটুক করে মদ খেতে খেতে মা ছেলের চটকাচটকি দেখছিল। কিন্তু সমুর সাড়ে আট ইঞ্চি প্রকাণ্ড ডান্ডা টা দেখে শিউরে ওঠে।
কি জব্বর সাইজ বানিয়েছিস রে ভাই… দীপ আধো গলায় বলে।

মরণ, বোকাচোদার মাথাটা গেছে একদম, নইলে ছেলেকে আবার ভাই বলে… সীমা ঝাঁজিয়ে ওঠে।
এরকম সাইজ দেখলে মাথা ঠিক থাকে না মা… দীপ গোপাল ভাঁড়ের স্টাইলে বলে।

সীমা ও সমু হো হো করে হেসে ওঠে। এবার বুঝতে পারছিস তো কুত্তা মাগীরা আমার ছেলের বাড়ার জন্য কেন পাগল হয়।
সেতো হাড়ে হাড়ে বুঝতে পারছি সীমা… দীপ হে হে করে হেসে ওঠে।

হি হি করে হাসিস না তো চোদনা, আমাদের গ্লাস দুটো দে, দু চুমুক করে মারি। নাও ইউ আর আওয়ার স্লেভ।
“ইউ নো আই লাইক ইট”… খুশিতে দীপের মুখ ঝলমল করে ওঠে। তাহলে গলার বেল্টটা নিয়ে আসবো সীমা?
যা যা নিয়ে আয়… সীমা অনুমতি দিতে দীপ দৌড়ে ঘর থেকে বেরিয়ে যায়।
সমু হি হি করে হেসে ফেলে, আচ্ছা মা বাবা এটা কি করে কি মজা পাই বলতো?

এটাই ওর মজা রে… ওকে কুত্তার মত ট্রিট করলে ওর সেক্স লেবেল টা মারাত্মকভাবে বেড়ে যায়। দেখবি এসে আমার হিসু মিশিয়ে ড্রিঙ্কস করবে,ওর পোঁদে লাথি মারতে হবে।
ওহহ তাই নাকি মা.. সমু হা হা করে হেসে ওঠে।

হুমমম… সীমা ছেলের ঠাটানো ডান্ডাটা ফটফট করে দুবার উপর নিচ করতেই সমু শিহরণে উফফ আহহ করে ওঠে।
একটা কথা বলছি মা, জানিনা তুমি বিশ্বাস করবে কিনা।
কল না সোনা কি বলবি, সীমা ছেলের ঠোঁটে চকাম করে চুমু খায়।

আমি বনি ও মাসিকে ছোট করছি না, ওদেরকে করলেও বেশ ভালো লাগে তবু ও তোমার সংস্পর্শে এলে শরীরে আলাদা আলোড়ন সৃষ্টি হয়।
ওরে পাগল আমারও তো একই অবস্থা, তোকে পাওয়ার পর মনে হয় সবসময় তোর ডান্ডাটা গুদে ঢুকিয়ে রাখি। কামনা মোদির চোখে সীমা ছেলের উত্থিত লিঙ্গ টা মুখে পুরে নেয়। সমু চোখ বন্ধ করে আরাম নিতে থাকে।

কিরে খানকির ছেলে এত দেরী হল যে, দীপের হতে কুত্তার বেল্ট ও একটা চাবুক দেখে হি হি করে হাসে।
সীমা জানে সমু চাবুকটা কেন এনেছে, তবু চাবুক টা দেখিয়ে ওকে জিজ্ঞেস করে… ওটা দিয়ে কি হবে রে কুত্তা।
শুধু গলায় বেল্ট পড়লে ঠিক জমে না, পোঁদে দু চার ঘা দরকার। তাই চাবুক টা খুজে নিয়ে এলাম।
দেখেছিস সমু কুত্তার কান্ড কারখানা,মা ব্যাটা দুজনেই হো হো করে হেসে ওঠে।

এবার সমুর চোখ যায় সীমার নীলাভ বিভাকিকার ওপারে লক্ষণ রেখা পার করে যেখানে উরু, জঙ্ঘা,নিতম্ব চরম প্রত্যাশায় অসহায় ভালবাসার খোঁজে নিশ্চিন্ত আশ্রয় খুঁজে বেড়াচ্ছে।

এসো মা এবার তোমার গুদ টা চুষে তারপর আসল কাজ শুরু করি। ছেলের আদর মাখানো আহ্বানে থামের মত ভারী পাছা জোড়া ফাঁক করে সমুর মুখের সামনে গুদ কেলিয়ে ধরে। গুদে জিব দিয়েই সমু বুঝতে পারে মায়ের গুদ টা গনগনে আঁচের মত গরম হয়ে আছে। ছেলের জিভের ছোঁয়া গুদের নাকিতে পড়তেই সীমার শরীরে বিদ্যুৎ তরঙ্গ বয়ে যায়। কামনার আবেশে সমুর চুলের গোছা খামছে ধরে। সমুর ধারালো জিভটা সীমার গুদ ফালা ফালা করে দিচ্ছে।

আঃ আঃ আঃ মাগো কি সুখ আমি পাগল হয়ে যাব রে সোনা… চরম উত্তেজনায় সীমা গুদ টা ছেলের মুখে ঠেলে ধরে।

কি রে গুদের ব্যাটা দেখছিস আমার গুদ থেকে বেরোনো ছেলে আমারই গুদ চুষে কি সুখ দিচ্ছে। তুই চুদেও এত সুখ দিতে পারিসনা খানকির ছেলে। সীমা চাবুক টা দিয়ে দীপের নগ্ন পোঁদে সপসপ করে দু ঘা লাগিয়ে দেয়।

ওহ্ সীমা এখন নিজেকে রিয়েল কুত্তা মনে হচ্ছে… দীপ নির্লজ্জের মতো করে হাসে।
সমু মায়ের গুদ থেকে নির্গত সমস্ত কাম রস চেটে চুষে খেয়ে মুখ তুলে বলে “এবার তাহলে ঢোকায় মা”।

শুভ কাজে দেরী কেন…আমি একদম তৈরী রে। সমু সীমার কোমর টা খাটের ধারে টেনে এনে দাড়িয়ে ওর ফুঁসে ওঠা ডান্ডাটা একহাতে বাগিয়ে ধরে মায়ের গুদে ঢোকাতে গেলে সীমা বাঁধা দিয়ে বলে “প্লিজ ওয়েট সমু”।
সমু একটু বিরক্ত হয়েই বলে..” আবার কি হলো”

তোর ডান্ডাটা আমার ডগি টা নিজে হাতে আমার গুদে ঢুকিয়ে দেবে, সীমা ছিনাল মাগিদের মত বলে।
কি যা তা বলছো মা…. সমু হেসে ফেলে।

কিরে আমার সুইট ডগি পারবি না আমার সোনার ডান্ডাটা আমার গুদে ঢুকিয়ে দিতে… সীমা সপাত করে চাবুকের এক ঘা দীপের পিঠে বসিয়ে দেয়।
আমি অনেকক্ষণ থেকেই সমুর ডান্ডাটা হাথে নিয়ে পরখ করতে চাইছিলাম, তুমি সেই সুযোগটা করে দেয়ার জন্য ধন্যবাদ।

দীপ সমুর লোহার রডের মত শক্ত শিরা-উপশিরা ফুলে থাকা গরম ডান্ডাটা হাতে নিয়ে পরখ করতে থাকে।
কি হল বাবা এবার ঢুকিয়ে দাও, সমু অধৈর্য হয়ে ওঠে।

কিরে তুই কি বাঁড়ার সাইন্টিস্ট হয়ে গেলি নাকি, তখন থেকে আমরা দুজনে কেমন অদ্ভুত অবস্থায় রয়েছি। তোর যদি এতই পরীক্ষা-নিরীক্ষা করার শখ হয় আমাকে চোদাঁর পর সমুর বাঁড়া টা তোর পোঁদে ঢুকিয়ে দেবে তাহলে বুঝতে পারবি ওটা কি জিনিস।

দীপ আর দেরি করে না, সমুর ডান্ডাটা সীমার গুদের চেরায় ঠেকিয়ে বলে, “যা ঢুকে বেরোবি পুজোর মুখে”।
আ মলো যা গুদ মারানীর ব্যাটা বলে কি দেখো….

তিন জনেই খিলখিল করে হেসে ওঠে, সমুর আখাম্বা বাড়াটা মায়ের গুদের মাংস কেটে কেটে একদম জরায়ুর মুখে গিয়ে ধাক্কা মারে।
সীমার সাগর বুকের উত্তাল ঢেউ দুর্বার আলিঙ্গন বাসনায় নিজের আত্মজ কে বুকে টেনে নেয়। কামনা মদির দৃষ্টিতে উন্মুখ উন্মত্ত যৌবন তৃষ্ণায় সমুর ঠোঁট জোড়া অক্লেশে চুষতে শুরু করে।

নিজেকে মায়ের আলিঙ্গন থেকে মুক্ত করে সমু এবার কোমর দোলানো শুরু করে। ঠাপের গতি বাড়াতে বাড়াতে ফোর্থ গিয়ারে পৌঁছে যায়। সীমা দাঁতে দাঁত চেপে ছেলের ঠাপের তালে তালে কোমর দোলাচ্ছে। মায়ের শরীর টা নিয়ে সমু পুতুলের মত খেলা করছে।

মা ছেলের উদ্দাম চোদন দেখে দীপের শরীরে উত্তেজনা বেড়ে যায়, ডান্ডাটা সোজা হয়ে গেছে। বলবো না বলবো না করেও বলে ফেলে, তোমার মাই টা একটু চুষতে দেবে সীমা?

ওর বলার ধরনে কি মায়া লাগে সীমার, ছোট বেলায় ঠিক এই ভাবেই বলতো…” এত্তু দিদি দেবে মা”। আজ নিয়তির পরিহাসে সেই সমুই এখন ওর গুদ মেরে খাল করে দিচ্ছে আর ওর বাবা দুধ খেতে চাইছে। এতক্ষণ ধরে দীপের উপর তৈরি করা কৃত্রিম রাগ ভুলে গিয়ে ওকে বুকে টেনে নিয়ে একটা মাই ওর মুখে গুঁজে দেয়।

ছেলের চোদনে ও স্বামীর মাই চোষনে সীমার শরীরে কামনার জোয়ার বয়ে যায়। চাপা আদুরে গলায় সমু কে বলে আর পারছি না সোনা, বাপ বেটা তে যা শুরু করেছিস, আমার গুদের রস এক্ষুনি খসে যাবে রে। সমুর ঝড়ের মত ঠাপ আছড়ে পড়ছে সীমার উরুর মধুর আশ্রয়ে। সীমা দীপের শক্ত হয়ে ওঠা ডান্ডাটা মুখে পুরে নিয়ে চুষতে শুরু করে।

আরো বেশ কয়েক টা ঠাপ খাওযার পর ….. আহ্হঃ আহ্হঃ সোনা গেল গেল গেল আমার বেরিয়ে গেল রে..সমুও মায়ের গুদের সাঁড়াশি চাপ আর নিতে পারে না, অনেকক্ষন থেকে জমে থাকা সুজি দিয়ে গুদ ভর্তি করে দেয়। ওদিকে দীপের বাড়ার সব রস সীমা চুষে খেয়ে নেয়।

দীপ ও সমু দুজনেই সীমার বুকে ঢলে পড়ে, দুজনের চুলে বিলি কাটতে কাটতে সীমা বলে…. “আমার জোড়া মানিক”।

সীমা বিছানায় বসে সমু ও বনির উদ্দেশ্যে বলে তোদের দুজনের কাছে আমার একটা অনুরোধ ছিল। যদি এটা রাখতে পারিস তাহলে আমার জীবনের একটা পাপ খন্ডন হবে।

তুমি এভাবে বলছ কেন মা? আমি জীবনে কখনো তোমার অবাধ্য হইনি, সমু মায়ের হাত দুটো ধরে।

সত্যি তো কি এমন কথা যে তুমি বলতে এত দ্বিধা বোধ করছ, বনি অবাক হয়ে জানতে চায়।

আমার জীবনের সবচেয়ে গোপন কথাটা আজ তোদের কাছে শেয়ার করতে চাই। দীপ তোর বাবা নয় সমু।

সারাঘর নিস্তব্ধ হয়ে যায়, সমু অবাক হয়ে ওর মায়ের দিকে তাকিয়ে থাকে। প্রাথমিক বিস্ময় কাটিয়ে জিজ্ঞেস করে… তাহলে আমার আসল বাবা কে? আর তুমি আমার আর বনির কাছে কি অনুরোধ রাখার কথা বলছিলে। আমার তো কিছুই মাথায় ঢুকছে মা।

সব বলব সমু, আজ আমি তোদের কাছে কিছু লুকাবো না। আমার বিয়ের মাস খানেক আগেই আমার মামাতো দিদি অনিমার বিয়েতে জামশেদপুর গেছিলাম। বিয়ে বাড়িতে আমার মামাতো দাদা পল্লব দার সাথে খুনসুটি করতে করতে হঠাৎ শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ি। বিয়ে বাড়িতে ওর সাথে দুবার সঙ্গম হয়েছিল। তাতেই আমার পেট বেধে যায়। ভয়ে কাউকে ব্যাপারটা বলতে পারিনি, কিন্তু মাস দেড়েকের মধ্যেই আমার শরীরে প্রেগনেন্সির উপসর্গ দেখা দিতে শুরু করে। মায়ের চোখ এড়াতে পারিনি, মা আমাকে ডেকে জিজ্ঞেস করতেই হাউমাউ করে কেঁদে ফেলেছিলাম।

আর পনের দিন পর বিয়ে, তাই মা বেশি বকাবকি না করে ডাক্তারের কাছে নিয়ে গেছিলেন। ডাক্তার বাবু দেখার সঙ্গে সঙ্গে বলে দিয়েছিলেন আমার পেটে বাচ্চা এসে গেছে। কতগুলো ব্লাড টেস্ট আলট্রাসনোগ্রাফি করে দুদিন পর আবার যেতে বলেছিলেন। এতদূর বলে সীমা দম নেয়।

তারপর কি হলো? বনির চোখে-মুখে বিস্ময়।

দু’দিন পর মায়ের সাথে আবার ডাক্তারের কাছে গেলাম, ডাক্তার রিপোর্ট দেখে বলল বাচ্চা নষ্ট করা যেতেই পারে, কিন্তু আমার শরীরের কি কিছু সমস্যা আছে সে ক্ষেত্রে পরবর্তীকালে আর বাচ্চা নাও হতে পারে। ডাক্তারের কথা শুনে আমার ও মায়ের ভেতর শুকিয়ে গেল। কোনক্রমে বাড়ি ফিরে এলাম। মা আমাকে বুঝালো আমি যেন ব্যাপারটা আর কাউকে কিছু না বলি। আমার বাবাও ব্যাপারটা জানতো না।

যথা সময় আমার বিয়ে সম্পন্ন হলো। বাসর রাতেই দীপের সাথে আমার শারীরিক মিলন হল। মায়ের বুদ্ধি মত মাসখানেক পর দীপকে বললাম আমি মা হতে চলেছি। দীপ তো খুশিতে আত্মহারা। যে ডাক্তারকে দেখানো হয়েছিল ওর হাতেই আমার সিজার হলো। তুই পৃথিবীতে এলি… সীমার চোখ দুটো জলে ভরে ওঠে।

মায়ের কথা শুনে সমু বিহ্বল হয়ে পড়ে। ওর মুখ দিয়ে আর কথা সরে না।

বনি ব্যাপারটা কে সহজ করার চেষ্টা করে। কষ্ট পেয়ো না মাসি, এটাতো একটা অঘটন। আচ্ছা এর পরে কি বাচ্চা নেওয়ার জন্য ডাক্তারের পরামর্শ করেছিলে?

অনেক ডাক্তার দেখিয়েছিলাম সবাই বলেছিল আমি আর মা হতে পারব না।

আচ্ছা এই ব্যাপারটা কি কাকু জানে? বনি সহজ ভাবে জানতে চায়।

কেউ জানে না রে, এই প্রথম তোরা জানতে পারলি, সীমা কাঁদো কাঁদো স্বরে বলে।

ওটা একটা অঘটন মাসি, এতে তোমার কোন দোষ নেই। তুমি না বললে ব্যাপারটা তো কেউ জানতেই পারতো না। তোমরা দুজনে মিলেই তো সমকে ভালোভাবে মানুষ করেছো। এবার চোখ মোছ তারপর বলতো তুমি আমাদের কাছে কি অনুরোধ করছিলে।

ততক্ষণে সমু কিছুটা ধাতস্থ হয়েছে, বল মা তুমি কি চাইছিলে আমাদের কাছে।

আমি জানি আমি অন্যায় আবদার করছি, আমি এটাই বলতে চাইছিলাম যে দীপ যোগ্যতা থাকা সত্ত্বেও আমার ভুলের জন্য বাবা হতে পারেনি। যদি তোদের আপত্তি না থাকে তাহলে বনির প্রথম সন্তান দীপের ঔরসে হোক।

সীমার কথায সমু ও বনি নির্বাক হয়ে যায়, একে অপরের মুখ চাওয়াচাওয়ি করতে থাকে।

আমি জানি রে, এটা মেনে নেওয়া তাদের পক্ষে সম্ভব নয়। বিশ্বাস কর আমি এক ফোঁটাও রাগ করবো না। শুধু এইটুকু অনুরোধ করবো এই ব্যাপারটা যেন কোনভাবেই দ্ দীপ জানতে না পারে তাহলে বেচারা খুব কষ্ট পাবে।

যদি সমুর কোনো আপত্তি না থাকে তাহলে তোমার প্রস্তাব মানতে আমি রাজি আছি… বনির কথায় দুজনেই চমকে ওঠে।

আমার একদম আপত্তি নেই বনি, তুমি রাজী হবে কিনা আমি সেটাই ভাবছিলাম।

মুহুর্তের মধ্যে ঘরের পরিবেশ চেঞ্জ হয়ে যায়, সীমা খুশিতে উচ্ছল হয়ে ওঠে। চরম আবেগে সীমা ছেলে ও বৌমা কে বুকে টেনে নেয়। আমার বিশ্বাস ছিল তোর আমাকে ফেরাবি না।

তাহলে এই খুশি তে আমরা একটু জমিয়ে সেলিব্রেট করতে পারি… বনির প্রস্তাবে সীমা বলে একদম পারি।

বনি চটপট ড্রিঙ্কস সাজিয়ে ফেলে, তিনজনেই গ্লাস ঠোকাঠুকি করে প্রথম পেগ টা তাড়াতাড়ি শেষ করে ফেলে। টুকটাক কথা বলতে বলতে পরের পেগ তাড়াতাড়ি শেষ হয়ে যায়। তিনজনের বেশ নেশা চড়তে শুরু করেছে।

কি গো খুশি হয়েছো তো, বনি সীমার একটা মাই খামচে ধরে।

খুব খুশি হয়েছি রে সোনা, আমার বুকের ভিতর একটা জমা পাথর আজ তোরা নামিয়ে দিলি। আজ থেকে তোরা যা বলবি আমি তাই শুনবো।

আমার একটা প্রস্তাব ছিল, আমি চাইছি এই ব্যাপার টা আমাদের তিন জনের মধ্যে গোপন থাক। আমরা পুজোর ছুটিতে মন্দরমনি তে সবাই কে সারপ্রাইজ দেব, ততদিনে দীপের বাচ্চা আমার পেটে ঢুকে যাবে।

গ্রেট আইডিয়া বনি, এটা দারুণ হবে, সমু উচ্ছসিত হয়। তাহলে সামনের পিরিয়ডে বাবার বাচ্চা টা তোমার পেটে ঢুকিয়ে নাও।

সে তো নেবই, কিন্তু আপাতত তুমি তোমার খানকি মা মাগির গুদে তোমার ডান্ডাটা ঢুকিয়ে দাও। দেখছো না মাগি কেমন ছট্ফট্ করছে।

বনির গালাগালি তে সমু শরীর কামনায় চিড়বিড় করে ওঠে। ব্লাউজের উপর থেকে মায়ের মাই খামচে ধরে।

আঃ আঃ সমু আস্তে টেপ সোনা লাগছে তো।

আস্তে কেন টিপবে রে ভাই ভাতারি, ভাই কে দিয়ে চুদিয়ে ছেলে বের করেছিস আবার সেই ছেলের বাঁড়া গুদে নিচ্ছিস। তুই তো গেছো খানকি মাগি রে। লাইনে যখন দাড়িয়েছিস তখন আস্তে জোরে দেখলে হবে না। ভুলে যাসনা মাগি একটু আগেই কথা দিয়েছিস আমি যা বলবো তাই শুনবি।

সমু ততক্ষনে সীমা কে ল্যংটা করে মাই গুলো টিপতে শুরু করেছে। ঠাটানো বাড়াটা মুঠোয় নিয়ে ঝাকিয়ে দেয়।

নে মাগি ছেলের বাড়াটা ভাল করে চুষে দে তো দেখি, আমি ততক্ষনে তোর খানদানি গুদটা চুষে খায়। বনি শাশুড়ির চুলের মুঠি ধরে সমুর উত্থিত লিঙ্গ টা ওর মুখে ঢুকিয়ে দেয়। সীমা অবলীলায় ছেলের আখাম্বা বাঁড়াটা ঘুরিয়ে ফিরিয়ে চুষতে শুরু করে।

বনি ওর একটা বর্তুলাকার ওয়ালা মাই সমুর মুখে ঢুকিয়ে দিয়ে বলে নে বোকাচোদা আমার মাই টা ভালো করে চুষে দে।

সমু বাধ্য ছাত্রের মত বনির গোলাপী বোটা ওয়ালা মাই মুখের মধ্যে নিয়ে চুকচুক করে চুষতে শুরু করে। আর একটা মাই ডান হাত দিয়ে ময়দা মাখার মতো টিপতে থাকে।

আঃ মাগো কি সুখ… আর কদিন পর তোর বাপের ডান্ডার রসে পোয়াতি হলে আমি তোর কে হবো বলতো?

সমু কোন উত্তর না দিয়ে আইসক্রিম চোষার মতো মাই চুষতে থাকে।

বনি সমুর চুলের মুঠি ধরে ওর মুখটা মাই থেকে তুলে গালে ঠাস করে এক চড় মারে…. কিরে হারামির বাচ্চা আমার প্রশ্নের উত্তর দিলে না যে।

সরি সরি বনি, তোমরা দুটো মাগি মিলে যা করছো আমি সুখে পাগল হয়ে গেছি গো। তখন তুমি আমার মা হয়ে যাবে। তোমার দুটো মাই দুধে ভর্তি হয়ে যাবে, একটা তোমার নতুন বাচ্চা খাবে আর একটা আমি খাব।

এইতো আমার সোনা ছেলে, উনি ওর অন্য মাইটা আবার সমুর মুখে ঢুকিয়ে দেয়। আর তোর বাপ বাদ যাবে কেন বাদ যাবে রে ওকেও একটু আধটু দিতে হবে নাকি।

আরো কিছুক্ষণ এইভাবে চুষাচুষির পর সীমা সমুর বাড়া থেকে মুখ তুলে বলে আর পারছি না রে এবার এটা আমার গুদে ঢুকিয়ে দে।

বনি মাই টা সমুর মুখ থেকে খুলে নেয়। নাও গো তোমার মাগি গরম খেয়ে গেছে, ওর গুদ টা একটু চুষে তোমার হামানদিস্তা দিয়ে ওর গুদ টা দুরমুশ করে দাও তো।

এতক্ষণ ধরে চটকাচটকি তে সীমার গুদ এমনিতেই রসে উঠেছে। ওর ইচ্ছে করছে সমুর লিংগটা এখনি ওর গুদে ঢুকে যাক কিন্তু বনি কে আর ঘাটাতে ইচ্ছে করে না তাই চিৎ হয় দু পা ফাঁক করে গুদ কেলিয়ে দেয়।

সমুর জিভ গুদে পড়তেই কামের জ্বালায় সীমা চিৎকার করে ওঠে…. আহ্হঃ আহ্হঃ মাগো

চুদেচুদে গুদে কালশিটে পড়ে গেছে , এখনো আঠারো বছরের মাগিদের মত চিৎকার করছিস কেন রে আমার সতীন। বনি আলতো করে শাশুড়ির গালে এক চড় মারে।

তোরাই তো আমার পুনর্যৌবন ফিরিয়ে দিয়েছিস রে, তোর পায়ে পড়ি সোনা আর পারছি না রে এবার আমার গুদে আমার ছেলের বাড়াটা ঢুকিয়ে দে।

*আপডেট দিতে দেরি হওয়ার জন্য দু:খিত। আশাকরি এরপর নিয়মিত আপডেট পাবেন। আপনাদের মতামতের অপেক্ষায় রইলাম।

খুশিতে লাফিয়ে উঠে বনি, সীমা কে ফটাফট পুরনো সায়া ব্লাউজ পরিয়ে দেয়। সীমা ও বনি কে পুরো সিকোয়েন্সটা বুঝিয়ে দিয়ে ওদেরকে আরো এক পেগ করে মদ খাইয়ে দেয়। মায়ের সাথে রেপ সিন করতে পারবে ভেবে সময় সারা শরীর উত্তেজনায় টগবগ করে উঠে।

বনি স্টার্ট বলতেই ওরা অভিনয় শুরু করে… সীমা সায়া ব্লাউজ পরে আলুথালু বেশে খাটে ঘুমিয়ে আছে। সমু শুধু একটা বারমুডা পড়ে দরজা ঠেলে ঘরের ভেতরে ঢুকে সীমার পাশে এসে বসে। লোলুপ দৃষ্টিতে মায়ের অর্ধনগ্ন বুকের দিকে হা করে তাকিয়ে থাকে। ডান হাতের তর্জনী দিয়ে ব্লাউজ থেকে উপচে বেরিয়ে থাকা নগ্ন মাইয়ের খাঁজে আঙ্গুল দিয়ে ঘসতে থাকে। সীমা একটু নড়ে উঠে কিন্তু ওর ঘুম ভাঙ্গে না। সমুর সাহস বেড়ে যায়, মায়ের স্তন সন্ধি তে মুখ ডুবিয়ে নাক টা ঘষতে শুরু করে। এবার সীমার ঘুম ভেঙ্গে যায়।

একি করছিস সমু? হতচকিত হয়ে নিজের ছেলেকে ঠেলে বুক থেকে সরিয়ে দিতে চায়।

সমু মাকে আরো আঁকড়ে ধরে, আমি আর পারছিনা প্লিজ তোমাকে একটু আদর করতে দাও।

না না সমু এসব ঠিক নয়, মা ছেলের মধ্যে এসব হওয়া উচিত নয়। তাছাড়া বনি ও তোর বাবা জানতে পারলে কেলেঙ্কারি হয়ে যাবে।

কিচ্ছু হবে না মা, আমি জানি বাবা তোমায় ঠিক মত সুখ দিতে পারেনা। আমাদের বিয়ের পর থেকে মাসিদের সঙ্গে তোমাদের ওয়াইফ এক্সচেঞ্জ এর খেলাটাও বন্ধ হয়ে গেছে। আমি তোমার সব দুঃখ মোচন করে দিতে চাই। আমরা দুজন ঠিক থাকলে কেউ কিছু জানতে পারবে না।

তুই এসব কি করে জানলি? সীমাকে আঁতকে ওঠে।

আমি আমি তোমাদের ঘরের জানলা থেকে সব শুনেছি এবং দেখেছি। তাছাড়া আমি শুধু তোমার কষ্ট দূর করার জন্য এসব করছি তা নয়, তোমার শরীরটা আমাকে যথেষ্ট আকর্ষণ করে।

না সমু না এসব পাপ মহাপাপ, তোর পায়ে পড়ি সমু আমাকে ছেড়ে দে। সীমা জোর করে ধাক্কা দিয়ে নিজের বুক থেকে সরিয়ে দিতে চায়।

আজ আমি কোনো বাঁধা মানবো না, এখন তোমাকে আমার চাই ই চাই। সমু একটানে ব্লাউজ ছিড়ে ফেলে। সীমার কালচে বলয়ের উত্তাল টলটলে মাই দুটো সমুর চোখের সামনে ভাসছে। একটা মাই খামচে ধরে বোঁটা টা মুখে পুরতে সীমা এক ধাক্কায় ওর মুখ টা সরিয়ে দেয়।

তবে রে মাগি সোজা আঙ্গুলে ঘি উঠবে না দেখছি, সমু ঠাস করে সীমার ফর্সা গালে এক থাপ্পড় বসিয়ে দেয়।

গ্রেট ক্যারি অন সমু, পিছন থেকে বনি উৎসাহ দিতে থাকে।

সমুর থাপ্পর খেয়ে সীমা হতচকিত হয়ে মিনমিন করে বলে তুই আমাকে মারলি সমু?

বাধা দিলে আরও ক্যালানি খাবি মাগি, আমি যা চাইছি করতে দে খানকি মাগি। এমন ভান করছিস যেন বর ছাড়া আর কাউকে দিয়ে চোদাস নি।

করিনি সেটা অস্বীকার করছি না, তাই বলে মা ছেলে তে এসব করতে নেই বাবা। তুই ড্রিঙ্কস করে নেশার ঝোঁকে এসব করছিস,পরে নিজেই অনুতাপ করবি।

আমি সজ্ঞানে এসব করছি রে ছিনাল, তোকে ন্যাঙটো দেখার পর থেকেই তোকে চোদার প্ল্যান আমার মাথায় ছিলে, ঠিক মত সুযোগ পাচ্ছিলাম না।

সমু গ্লাস থেকে কিছু টা মদ সীমার দুটো মাইয়ে ঢেলে দেয়।
এটা কি করছিস সমু, সীমা অবাক হয়ে জানতে চায়।

তোর বাঁটে তো এখন দুধ নেই তাই তোর মদ দিয়ে দুধের ফিলিংস টা আনতে চাইছি। সমু মায়ের মদ মিশ্রিত বোঁটায় মুখ ডুবিয়ে দিয়ে জিভ দিয়ে চাটতে শুরু করে। ঘুরিয়ে ফিরিয়ে দুটো মাইয়ের আগা পাস্টালা চেটে সাফ করে দেয়।

আঃ মাগি দারুণ খেলাম তোর মাই দুটো, এবার তোর মৌচাকের মধু খাব। সমু সায়ার দড়িতে টান দিয়ে খুলতে গেলে সীমা ঝটকা মেরে ওর হাত সরিয়ে দেয়।

প্লিজ সমু ওটা তোর জন্মস্থান সোনা ওখান টা দেখিস না সোনা। সীমার গলায় আর্তনাদ।

তুই তো এখনো তরপাচ্ছিস রে গুদমারানি, তোর ব্যবস্থা না করলে হবে না দেখছি।

বনি দুটো নাইলনের দড়ি সমুর দিকে ছুড়ে দেয়। একটা দড়ি দিয়ে হাত ও অপর টা পা দুটো খাটের সাথে বেঁধে দেয়।

এবার তোর সব জারিজুরি বন্ধ। সমু একটানে মায়ের শরীরের শেষ লজ্জা বস্ত্র টুকু খুলে ফেলে দেয়। সীমার আশকে পিঠের মত চওড়া কুচকানো বালে ভর্তি গুদ দেখে সমুর জিভ লকলক করে ওঠে। গ্লাসের বাকী মদ টুকু মায়ের গুদে ঢেলে দেয়। ঠোঁট দিয়ে শিশির বিন্দুর মত বালে লেগে থাকা মদ ঠোঁট দিয়ে শুষে নিয়ে গুদের মধ্যে জিভ পুরে দেয়।

ছেলের জিভের পরশে সীমা কাম কাতর হয়ে ওঠে। গুদের মধ্যে রস কাটতে শুরু করেছে। সীমার ইচ্ছে করে সমুর মাথাটা গুদের মধ্যে চেপে ধরতে। কিন্ত ও জানে চিত্রনাট্যের প্রয়োজনে ওর আপোষ করা চলবে না,তাই ছট্ফট্ করতে থাকে।

প্লিজ সমু ছেড়ে দে আর এসব করিস না, তাহলে আমি থাকতে পারবো না।

সমু মায়ের কথায় কান না দিয়ে পরম আয়েশে সীমার গুদের রস চেটে সাফ করে দিয়ে মুখ তোলে। নিজের ঠাটানো উত্থিত লিঙ্গ টা মায়ের মুখের কাছে এগিয়ে নিয়ে আদেশের সুরে বলে….নে মাগি এবার এটা একটু চুষে দে তো।

মায়াবী ঢুলুঢুলু চোখ মেলো সীমা দেখে ছেলের লৌহকঠিন তপ্ত শলাকা ওর চোখের সামনে দুলছে। কামোত্তজনায় সমুর বুকটা থরথর করে কাঁপছে।

না না সমু এটা আমি মুখে নিতে পারবো না, সীমা করুন ভাবে বলে।

পারবি না মানে? সীমার চুলের মুঠি ধরে মাথাটা ঝাকিয়ে দেয়। যা বলছি তাই শুনবি নাহলে তোর হালত খারাপ করে দেব শালী।

সীমা ভেবেই নেয় আজ ওর নিস্তার নেই, কাঁপাকাঁপা হাতে ছেলের তির তির করে কাঁপতে থাকা ডান্ডাটা চাপা কলির মত আঙ্গুল দিয়ে মুঠো করে ধরে ঠোঁট গোল করে চেপে ধরে সমুর বাড়ার ডগায়। সীমার মনে হল ওর ঠোঁট দুটো পুড়ে যাবে। আস্তে আস্তে মুন্ডিটা র উপর জিভ বোলাতে থাকে।

মুখটা একটু খোল তো মাগি… সীমা অল্প একটু হা করতেই সমু ওর ডান্ডার অনেক টা অংশ মুখের অন্দর মহলে ঢুকিয়ে দেয়। সীমা মুখের মধ্যে ছেলের বাড়ার ফুলে ওঠা শিরা উপশিরা অনুভব করতে থাকে। বেশ কিছুক্ষণ ধরে মাকে দিয়ে ভাল করে চুষিয়ে সমু ডান্ডাটা মুখ থেকে খুলে নেয়।

এবার আমার এতদিনের স্বপ্ন পূরণ হবে, সমু লালা মিশ্রিত ডান্ডাটা নিয়ে মায়ের দো ফসলি জমির দিকে এগিয়ে যায়।

ছেলের বাঁড়া চুষতে চুষতে সীমার গুদ ভীষণ রসে ভরে গেছে, নীলাভ বিষাক্ত আলোয় চিকচিক করছে গুদের পাপড়ি। মায়ের গুদ নির্গত ঝাঁঝালো গন্ধেই সমুর মাথা টলে যায়। ইচ্ছে করে গুদের রস টা ঠোঁট দিয়ে শুষে নিতে কিন্তু পরিচালক বনির নির্দেশ আসে এবার ঢুকিয়ে দে বোকাচোদা।

পেয়াজের মত মুদো টা চেরায় ঠেকিয়ে একধাক্কায় মায়ের গুদের ভেতরে ঢুকিয়ে দেয়।

আহ্ আহ্ মাগো এটা তুই ঠিক করলি না সমু বলে ককিয়ে ওঠে সীমা।

চোপ মাগি যা করছি তোর আমার ভালোর জন্য করছি। এবার থেকে তোর আর কোনো কষ্ট থাকবে না। যখন ইচ্ছে করবে পা ফাঁক করে দিবি তোর সব কামজ্বালা আমি মিটিয়ে দেব।

নে এবার চরম ঠাপ দে মাগি কে বনির নির্দেশে সমু কোমর দোলানো শুরু করে। পুরুষালি দু হাতের থাবায় মাই দুটো খামচে ধরে ঠাপের গতি বাড়িয়ে দেয়।

সীমা ছেলের কাছে পুরোপুরি আত্মসমর্পণ করে। ওর শরীরের সব রোমকূপ থেকে কামঘাম ঝরে বেরিয়ে আসে। মুখ দিয়ে এক অব্যক্ত ভাললাগার যন্ত্রনা ঠিকরে বেরিয়ে আসে, প্রবল কামোত্তেজনায় ঠোঁট জোড়া তিরতির করে কাঁপতে থাকে।

সমু এবার আমার বাধন খুলে দে সোনা,আমার খুব কষ্ট হচ্ছে রে।

বাহ্ বাহ্ কি বুদ্ধি মাগির, বাঁধন খুলে দিলেই তুই আবার পায়তারা শুরু করবি।

আর কিছু করব না সোনা, জাত যখন গেছেই তখন পেট ভরিয়ে নিই। আমাকে প্রাণভরে সুখ নিতে দে সোনা।

হাত খোলা পেতেই দু হাত দিয়ে ছেলের পিঠ খামচে ধরে সীমা। নে বোকাচোদা দেখি এবার কত চুদতে পারিস।

মায়ের গালাগালিতে সমু তেতে ওঠে। কোমর নাড়িয়ে মায়ের মেদ যুক্ত তলপেটের নিচে পুরুষাঙ্গ ঠেসে ধরে। ছেলের কামানলে সীমার সর্বাঙ্গে দাউদাউ করে আগুন জ্বলে ওঠে।

আরো জোরে ঠাপ মার শুয়ারের বাচ্চা, দেখছিস তো তোর মা মাগির গুদের এখনো কত জোর।

সেটা হাড়ে হাড়ে টের পাচ্ছি রে ছিনাল মাগী, এবার দেখ তোর খানদানি গুদ কেমন চুদে চুদে ভর্তা বানিয়ে দিচ্ছি

আহ্ আহ্হঃ আহহহ করে পাছা তুলে ঠাপ খাচ্ছে সীমা। সমুর প্রবল ঠাপে সীমার পুরনো খাট ক্যাঁচ ক্যাঁচ করে কাপছে। কামনার শিখরে উঠে সীমার থলথলে মাই জোড়া প্রবল বেগে মলতে থাকে।

আমি আর পারছি না সমু, এবার আমার বের হবে। সীমা ছেলের শরীর সাপের মত পেঁচিয়ে ধরে। সমুর ঠাপের তালে তালে কোমর দোলাতে দোলাতে পিচ পিচ গুদের কামরস বের করে স্থির হয়ে যায়।

কিছুক্ষণ দম নিয়ে সমু মাকে উপুড় দিয়ে বলে আয় মাগি এবার তোকে কুকুর চোদা করি। এখন ছেলের মতের বিরুদ্ধে যাওয়ার ক্ষমতা বা ইচ্ছে কোনোটাই নেই। তাই পরম উৎসাহে উল্টানো কলসি র মত পোঁদ টা উচিয়ে দেয়। আবার নতুন উদ্যমে মায়ের গোপনতম ভাঁজে নিজের মুগুর মার্কা ডান্ডাটা দিয়ে মন্থন শুরু করে। পা লম্বা করে শুয়ে নিজের কুনুয়ের উপর ভর দিয়ে প্রতিটি ঠাপের দোলায় পাছার লদলদে মাংস থেকে সারা শরীর ভাইব্রেট করছে।

থামিস না সোনা চালিয়ে যা চুদে চুদে তোর মায়ের গুদের ফুটো খাল করে দে।

দ্বিগুণ উৎসাহে ঠাপের গতি বাড়িয়ে দেয় সমু। ছেলের ইউনিক আসনে চোদার প্রশংসা না করে পারে না সীমা, আগের থেকে এই আসনে চুদিয়ে বেশী আরাম পাচ্ছি রে সোনা।

এই তো সবে শুরু রে রেন্ডি এরপর দেখবি তোকে কত রকম আসনে চুদবো।

ছেলের প্রত্যেক টা ঠাপে সীমার শরীরে স্পার্ক খেলে যাচ্ছে।

সমু বুঝতে পারে ওর সময় আসন্ন। খিচিয়ে আসা সুঠাম শরীর টান টান করে গুদ চেরা এক ঠাপে গুদের শেষ মাথায় চেপে এক তেজী পুরুষাঙ্গ। আহ্ আহ্ মাগী রে করে নিজের গভীরে জমিয়ে রাখা রসের ফোয়ারা ঢেলে দেয় মায়ের খানদানি গুদের জরায়ুর মুখে।

আহহহ উহুহহ আমার সোনা মানিক করে কোমর বেঁকিয়ে ছেলের গুদের পেশী শক্ত করে নিজের কামের জোয়ার ছুটিয়ে পোড়খাওয়া গুদে তাজা বীর্য ভরে নিতে থাকে নিজের গুদ গহব্বরে। চরম নিষিদ্ধ সঙ্গমের অলিগলি পেরিয়ে সুখের বালুকাবেলায় একে অপরকে জড়িয়ে ধরে মা-ছেলে, একটি সফল সঙ্গমের পর।

বনি ছুটে এসে শাশুড়ি কে বুকে টেনে নিয়ে এলপথারি চুমু খেতে থাকে।

“আর ইউ হ্যাপি মাই সুইট হার্ট” সীমা ঢুলু ঢুলু চোখে জিজ্ঞেস করে।

জাস্ট ফাটাফাটি মাসি আমি এতটা পারফেকশন আশা করিনি। তিনজনেই হো হো করে হেঁসে ওঠে।

অবশেষে বহু প্রতীক্ষিত মন্দারমনি ভ্রমণ সফল হতে চলেছে। সমুর সদ্য কেনা টয়োটা ইনোভা তে করে ওরা ছয় জন মিলে সকাল সাত টায় কলকাতা থেকে রওনা দিয়েছিল। বেলা দুটোর সময় ওরা মন্দারমনি গেস্টহাউসের পৌঁছালো। নিজেরা মস্তি করতে করতে করতে যাবে বলে বাইরের ড্রাইভার নেয় নি। ওদের ছয় জনের মধ্যে সীমা ছাড়া সবাই ড্রাইভিং করতে জানে। সবাই ঘুরিয়ে-ফিরিয়ে ড্রাইভ করেছে। অলরেডি সবার পেট এই চারটে করে বিয়ার ঢুকে গেছে। ওদের মধ্যে যে খুল্লামখুল্লা সেক্স হবে সেই জন্য গেস্ট হাউসের ফাস্ট ফ্লোরের পাঁচটা রুম ওরা বুক করে নিয়েছে।

সবাই একটু রেস্ট নেওয়ার পর বনি বলে আমরা সবাই জার্নি করে টায়ার্ড হয়ে গেছি তাই সবাই স্নান সেরে নাও তারপর খাওয়া-দাওয়া করে একটা লম্বা ঘুম দিয়ে সন্ধ্যায় আমাদের পার্টি শুরু হবে।

সন্ধে ছটায় ডাইনিং স্পেস ওদের পার্টি শুরু হয়। বিয়ার হুইস্কি ভদকা স্কচ সবকিছুই মজুত আছে যে যা খুশি দিতে পারে। সবাই নিজের নিজের পছন্দের ড্রিঙ্কস নিয়ে চিয়ার্স করে গ্লাসে চুমুক দেয়। সবার প্রথম পেগ শেষ হওয়ার পর

সীমা বলে ওঠে…. এবার আমি তোমাদের একটা সুখবর দেব।

কি সুখবর সীমা, রমা উন্মুখ হয়ে জানতে চায়।

আমাদের বনি মা হতে চলেছে…. সীমা খুশি খুশি মুখ করে বলে।

আনন্দে আটখানা হয়ে রমা পাশে বসা বনি কে বুকে জড়িয়ে ধরে। কনগ্রাচুলেশন মাই বেবি।

“কনগ্রাচুলেশন্স অন বিয়িং ফাস্ট ড্যাড ইন লাইফ”.. অনি সমুর দিকে হ্যান্ডশেক করার জন্য হাত বাড়ালে সীমা বলে ওঠে ওয়েট অনি এই বাচ্চার বাচ্চার বাবা কিন্তু সমু নয়।

কি বলছিস সীমা আমার তো মাথায় কিছুই ঢুকছে না, তাহলে বনির বাচ্চার বাবা কে?

পুরো পরিবেশ থমথমে হয়ে যায়, রমা কিছু বলতে গেলে ওর গলায় দলা পাকিয়ে যায়।

সব বলবো অনি, আজ অনেক গোপন কথা সবার সামনে প্রকাশ করবো। আমাদের সবার গ্লাস খালি হয়ে গেছে, বনি সবার গ্লাস রিফিল করে দে।

গ্লাসে সিপ নিয়ে সীমা শুরু করে, জানো দীপ একটা কথা তোমাকে এত বছর থেকে লুকিয়ে রেখে ছিলাম, কিন্তু আজ সেই কথাটা তোমার কাছে প্রকাশ করতে চাই। পারলে আমাকে ক্ষমা করে দিও দীপ।

সমু তোমার ঔরসে জন্ম গ্রহণ করেনি দীপ, সীমা এটুকুই বলে থেমে যায়।

কি বলছিস তুই সীমা, তাহলে সমু কার সন্তান… অনি জানতে চায়।

আমার মামাতো দাদা পল্লবের ঔরসে সমুর জন্ম হয়েছিল। এরপর সীমা ওর আর মামাতো দাদা গল্পটা পুরো তুলে ধরে। সীমার চোখ দিয়ে টপটপ করে জল গড়িয়ে পড়তে থাকে।

সবাইকে অবাক করে দিয়ে দীপ বলে ওঠে…. তুমি কোন অন্যায় করোনি সীমা। মানুষের জীবনে অনেক ঘটনা ঘটে থাকে। সেদিন তুমি যদি তোমার বাচ্চাটা নষ্ট করে দিতে তাহলে আজ আমরা নিঃসন্তান দম্পতি হয়ে থাকতাম।

চরম আবেগে সীমা দীপ কে বুকে জড়িয়ে ধরে। সীমা আস্তে আস্তে শান্ত হয়।

এবার বল সীমা বনির সন্তানের বাবা কে? রমার প্রশ্নে সীমা চোখ মুছে মুচকি হাসে।

দীপ যোগ্যতা থাকা সত্ত্বেও বাবা হতে পারেনি এটা আমাকে সব সময় কষ্ট দিত। আমাদের মধ্যে এরকম একটা সম্পর্ক গড়ে না উঠলে আমার মনের কষ্ট কোনদিন দূর করতে পারতাম না। তাই আমি সমু ও বনির কাছে এই অনুরোধটুকু রেখেছিলাম, ওরা আমাকে ফেরায়নি। এখন নিশ্চয়ই কারো বুঝতে অসুবিধা নেই যে বনির সন্তানের বাবা কে।

দীপের মুখ খুশিতে উজ্জ্বল হয়ে ওঠে, সীমা কে জাপটে ধরে বলে অনেক ধন্যবাদ সীমা, আমাকে পিতৃত্বের স্বীকৃতি দেওয়ার জন্য। একটু আগের থমথমে পরিবেশ আবার খুশিতে ভরে ওঠে। রমা ও অনি এই সিদ্ধান্তকে বাহবা জানায়।

আমার একটা প্রস্তাব ছিল,বনি মাঝখান থেকে বলে ওঠে।

তোর আবার কি প্রস্তাব? সীমা মুচকি হাসে।

আমি যেমন দীপ কে পিতৃত্বের স্বাদ মিটিয়ে দেওয়ার জন্য ওর সন্তান পেটে নিয়েছি,আমি এও জানি আমার পরের সন্তানের বাবা নিশ্চয়ই সমূ হবে। কিন্তু আমি দীপকে এখনই পিতৃত্বের স্বাদ দিতে চাই। আমার খুব ইচ্ছে সমুর ঔরসে মায়ের পেটে সন্তান আসুক।

যাঃ কি যে বলিস না তুই, এই বয়সে পেটে বাচ্চা এলে লোকে কি বলবে রে, লজ্জায় রমার মুখ লাল হয়ে যায়।

রমা আমার কিন্তু ব্যাপারটা বেশ ইন্টারেস্টিং লাগছে। বনি যদি ওর শ্বশুরের বাচ্চা নিজের গর্ভে ধারণ করতে পারে তাহলে তুমি জামাইয়ের বাচ্চা নিতে পারবে না কেন? অনির কথায় বনি উচ্ছ্বসিত হয়ে ওঠে।
প্লিজ মা বাবা যখন রাজি আছে তখন তুমি আর অমত করো না।

সীমা বলে আমরা একটা সিদ্ধান্ত নিয়েছি, এরপর আমরা আর আলাদা আলাদা থাকবো না। আমাদের দুজনের বাড়ি বিক্রি করে একসঙ্গে একটা বাড়ি কেনা হবে। তোদের দুজনের বাচ্চা প্রসব হওয়ার পর আমি চাকরি ছেড়ে দেব। দুটো বাচ্চা মানুষ করার দায়িত্ব আমি নিলাম।

সবাই করতালি দিয়ে সীমার প্রস্তাবকে সমর্থন জানায়।

সীমা আবার বলতে শুরু করে, আজকের এনজয়মেন্ট টা একটু অন্যরকম ভাবে শুরু হবে। দীপ বনিকে, সমু রমা কে, এবং অনি আমাকে সিঁদুর পরিয়ে দেবে।

প্লিজ ওয়েট মা, প্রথম দুটো ঠিক আছে কিন্তু কাকু তোমাকে সিঁদুর পরাবে না। এখনো একটা সারপ্রাইজ বাকি আছে। তাহলে বুঝতে পারবে কেন আমি কথাটা বলছি।

আবার কি সারপ্রাইজ রে, সীমা অবাক কন্ঠে জানতে চায়।

একটু অপেক্ষা করো এক্ষুনি রহস্যের উন্মোচন হবে। সমু ফোনে কারো সাথে কথা বলে। একটু পরেই সীমার মামাতো দাদা পল্লব ও ওর স্ত্রী মনিকা ওদের সামনে এসে উপস্থিত হয়। পল্লবকে দেখে সীমার বুক ধড়ফড় করতে শুরু করে। ওর চোখে আনন্দাশ্রু গড়িয়ে পড়ে।

সবার সাথে কুশল বিনিময়ের পর পল্লব বলে সুমি আমার সাথে যোগাযোগ করে সব ব্যাপার খুলে বলে। তোমরা যে এরকম একটা সম্পর্কে জুড়িয়ে পড়েছ সেটা ওর কাছ থেকে জানতে পারি। আমাকে ও মনিকাকে তোমাদের এই প্রোগ্রামে জয়েন করার কথা বলে। আমার মুখ থেকে সবকিছু শোনার পর মনিকা খুব এক্সাইটেড হয়ে পড়ে। ও নিজে যেহেতু মা হতে পারেনি, তাই আমার ঔরসজাত সন্তানকে চাক্ষুষ দেখার জন্য উদগ্রীব হয়ে উঠে। সেজন্য আমরা গত পরশু ব্যাঙ্গালোর থেকে কলকাতায় পৌঁছেছি।

অ্যাম রিয়েলি রিয়েলি সরি দীপ, আমার ভুলের জন্যই তোমার সন্তান সীমার পেটে আসতে পারেনি। পল্লব দীপের হাত দুটো চেপে ধরে।

ডোন্ট ওরি পল্লব, ওটা একটা অঘটন। সেদিন সীমা ভুল করে যদি বাচ্চাটা নষ্ট করে দিত তাহলে আজ আমরা নিঃসন্তান হয়ে থাকতাম। বাবা হওয়ার স্বাদ তো আমি পেয়ে গেছি তাই এই মুহূর্তে আমার মনে আর কোনো আক্ষেপ নেই। পল্লব তোমরা যখন সব জেনেই গেছো,তাহলে আশা করতেই পারি তোমরা আমাদের খেলায় অংশগ্রহণ করবে।

অফ কোর্স করবো! পল্লব আমাকে সব রকম ভাবে খুশি রাখার পর ও আমার নিজের অক্ষমতার জন্য ওকে সন্তান উপহার দিতে পারিনি। ও আমাকে অনেকবার ইন্সিস্ট করেছিল বাচ্চা অ্যাডাপ্ট করার জন্য কিন্তু আমি রাজী হইনি। কারণ আমার মনে হয়েছিল যে বাচ্চার সাথে আমার বা পল্লবের রক্তের কোন সম্পর্ক নেই তাকে আমি মেনে নিতে পারব না। তাই যেদিন পল্লবের মুখে শুনলাম ওর ওরসের সন্তান এই পৃথিবীতে আছে তাকে দেখার জন্য ভীষণ এক্সাইটেড হয়ে পড়েছিলাম।

যেহেতু নিজেদের কোনো বাচ্চাকাচ্চা নেই তাই আমরা সবসময় আনন্দে থাকার চেষ্টা করি। আমাদের দু’তিনটে ভালো বন্ধু দম্পতি আছেতাদের সাথে আমরা উইকেন্ডে ওয়াইফ সোয়াপিং এর খেলা খেলি। তাই এ ব্যাপারে আমরা যথেষ্ট সরগর, আশা করি তোমাদের সাথে মানিয়ে নিতে পারব।পল্লব আমার কোন শখ-আহ্লাদ পূরণ করতে বাকি রাখেনি, কিন্তু একটা স্বাদ আমার আজ পর্যন্ত অপূর্ন রয়ে গেছে। আমি জীবনে মা ডাক শুনতে পাইনি, সমু আমাকে একবার মা বলে ডাকবি? মনিকার চোখ দিয়ে জল গড়িয়ে পড়ে।

শুধু একবার নয় বৌদি সমু সারাজীবন মা বলে ডাকবে। আজ থেকে সমুর দুটো মাও দুটো বাবা।

তাই যদি হয় তাহলে আমি তো সতীন হলাম রে মা গী তাহলে আমাকে আবার বৌদি বলছিস কেন।

সবাই সমস্বরে হেসে ওঠে, এটা কিন্তু মনিকা ভুল বলেনি, অনি বলে।

আয় সমু একবার আমার বুকে আয় সোনা, মনিকা দুহাত বাড়িয়ে সম্মুখে আহ্বান জানায়।

সমু মা বলে মনিকার বুকে ঝাঁপিয়ে পড়ে। মনিকা ওকে জাপ্টে ধরে চুমু ও আদরে ভরিয়ে দেয়। সবাই খুব খুশি হয়।

এবার কি আমরা আমাদের খেলা শুরু করতে পারি? আমি বনি কে আমাদের এই খেলার ক্যাপ্টেন করার জন্য প্রস্তাব রাখছি।

সবাই টেবিল চাপড়ে সীমার প্রস্তাব সমর্থন করে।

বনি শুরু করে, আমাদের খেলার প্রথম শর্ত হল এখন থেকে আমাদের খেলা শেষ না হওয়া পর্যন্ত সবাই সবার নাম ধরে ডাকতে পারি।সব পুরনো সম্পর্ক আমরা এই কদিনের জন্য ভুলে যাব। এখন দীপ আমাকে, সমু রমাকে, অনি মনিকা কে, এবং পল্লব সীমা কে সিঁদুর পরিয়ে দেবে। তারপর প্রত্যেক দম্পতি আলাদা আলাদা ঘরে নিজেদের মতো করে এনজয় করবে। ডিনারের পর কেউ চাইলে পার্টনার চেঞ্জ করতে পারে। লেটস স্টার্ট… চলো আমরা সিঁদুর দান পর্ব শুরু করি।

আধ ঘন্টার মধ্যে সবাই রেডি হয়ে ডাইনিং স্পেসে চলে আসে। পুরুষ দের পরনে একই রকমের ঘিয়ে কালারের ধুতি পাঞ্জাবি ও মহিলাদের মেরুন রঙের জামদানি এবং ম্যাচিং ব্লাউজ। সবাই কে বেশ ঝকমকে লাগছে।

টেবিলে সিঁদুরের কৌটা ও আট টা রজনীগন্ধার মালা রাখা হয়েছে। বনি প্রথমে আসে, দীপ ওর সাদা সিঁথি সিঁদুর দিয়ে রাঙিয়ে দেয়। বনি ওকে প্রণাম করে । সবাই উলু ধ্বনি করে, একে অপরকে কে মালা বদল করে। তারপর সীমা ও পল্লবে,অনি ও মনিকা একই ভাবে নিয়ম পালন করে। সব শেষে সমু ও রমার পালা আসে। সিঁদুর দানের পর নিয়ম অনুযায়ী সমু কে প্রণাম করতে গিয়ে অস্বস্তিবোধ করে। বনি সেটা বুঝতে পেরে বলে ওঠে এখন ভুলে যাও রমা, সমু তোমার জামাই। খেলার নিয়ম অনুযায়ী এখন ওকে স্বামী ভেবে তোমাকে প্রণাম করতেই হবে। রমা বাধ্য হয়ে টুক করে প্রণাম করে নিয়ে মালা বদল করে নেয়।

বনি ঘোষণা করে, সব রুমেই সব রকম ড্রিংকসের ব্যবস্থা করা আছে সব কাপলরা নিজেদের রুমে গিয়ে এনজয় করা শুরু করো। ক সাড়ে এগারোটায় আবার আমরা ডিনারে মিট করছি।

একে একে সবাই নিজেদের রুমে ঢুকে পড়ে।

দরজা বন্ধ করেই সীমা পল্লবের বুকে ঝাঁপিয়ে পড়ে। বিশ্বাস করো সোনা আমি ভাবতে পারিনি তোমাকে আবার কিভাবে ফিরে পাবো।

পল্লব ওর চুলে বিলি কাটতে কাটতে বলে… এটা সমুর জন্য সম্ভব হয়েছে রে। ও তোর ইচ্ছে এবং কষ্ট টা খুব ভালো করে বোঝে। সেসব কথা পরে হবে, এতদিন পরে আমরা কাছাকাছি আসতে পেরেছি, আগে ভালোভাবে উপভোগ করি। পল্লব সীমার রসালো ঠোট দুটো নিজের ঠোঁট বন্দী করে নেয়।

এত বছর পর পুরনো প্রেমিকের পরশে সীমার শরীরে এক অদ্ভুত শিহরণ জেগে ওঠে। চরম আবেগে পল্লবের পাঞ্জাবিসহ পিঠ খামচে ধরে। কিছুক্ষণ ধরে লড়াইয়ের পর দুটো ঠোঁট আলাদা হয়।

কিছু না বলা কথা, কথাবলা চোখের সাদা শব্দের জলে সীমার গাল বেয়ে নেমে আসে চিবুকের আদরিনী ভাঁজের উপর। কান্না গড়িয়ে যায় ভারী বুকের আচ্ছন্ন পাথরের শোকে, প্রেমে পোড়া ছাইয়ে এখনও সে পত্রহীন বাকলে লেখে অলিখিত নাম।

তুই কাঁদছিস সিমু? পল্লব ওর অশ্রজল ঠোঁট দিয়ে শুষে নেয়।

আমি এখনো বিশ্বাস করতে পারছি না পুলু দা যে আমরা এত কাছাকাছি এরকম অন্তরঙ্গভাবে বসে আছি।
সে কিরে সবার সবার সামনে সিঁদুর পরিয়ে মালা বদল করলাম এখনো আমাকে পূলু দা বলে ডাকছিস।

আসলে কি বলতো প্রতিটি জীবন কোন একটা সম্পর্কের কাছে দুর্বল থাকে দিনের শেষে যার কথা ভাবলে, অজান্তেই দু ফোঁটা অশ্রু ঝরে পড়ে।

আমি যখনই সিঁদুর পরতে গেছি তখনি তোমার মুখটা আমার চোখের সামনে ভেসে উঠেছে কারন তুমি তো আমার বাচ্চার বাবা। সঙ্গে যখন নিজের করে পেলাম তখন পরিষ্কার বুঝতে পারলাম ওর সমস্ত কিছুই তোমার মত। আমাকে তো খুব বলছো তুমি যে সদ্য বিয়ে করা বৌকে তুই বলে ডাকছো তাহলে দোষ নেই বুঝি, সীমা খিলখিল করে হাসে।

সেটা তো ঠিক বলেছিস, আচ্ছা চল হিসাব বরাবর হয়ে গেল। আচ্ছা এবার আমরা নিজেদের খোলস ছেড়ে ফেলে কি বলিস।

হুমম কিন্তু ওসব করার আগে আমরা আরেকটু করে ড্রিঙ্কস করবো।

সারা রাস্তা তো খেতে খেতে এসেছিস, আবার এখানেও খেয়েছিস, এরপর খেলে কেলিয়ে যাবি তখন আসল মজাটাই নষ্ট হয়ে যাবে।

আজ আমি যতই খাই আমার নেশা হবে না পুলু। আজ আমার দ্বিতীয় বাসর রাত। আর একটা কথা শুনে রাখ অন্য কেউ পার্টনার চেঞ্জ করলে করুক কিন্তু আজ আজকের রাতটা আমি তোমাকে ছাড়বো না। আজ আমি প্রাণ ভরে তোমাকে বুকে পেতে চাই।

আমিও তো তাই চাই রে সোনা, কিন্তু এখানে তো আমাদের বৌমা অ্যাডমিন, তার হুকুম তো মানতেই হবে। আচ্ছা সে দেখা যাবে এখন আমরা আপাতত এই সময়টাতো উপভোগ করি।

লাল সরু স্ট্রাপের ব্রা উপচে স্তনের উপরিভাগের অনেকটা অংশ অনাবৃত। লাল ব্রা মাঝে ঢাকা দুই সুগোল স্তনের আকার বেশ সুন্দরভাবে ফুটে উঠেছে পল্লবের চোখের সামনে।

অমন করে কি দেখছো? ভুরু নাচিয়ে দুষ্টু হাসি হেসে সীমা বলে।

তুই এখনো ঠিক আগের মতই সুন্দরী আছিস সীমু।

ধুর পাগল ওটা তোমার চোখের ভুল, সীমা আলতো করে পল্লবের বুকে ঘুসি মারে। তুমি যখন আমায় পেয়েছিলে তখন কি আমার শরীরে এত ভারী ছিল নাকি? দেখছ না মাইগুলো কেমন বড় হয়ে গেছে।

হবে না কেন কতজনের টেপন খাচ্ছিস বলতো। নিজের পেটে ছেলেটাকে তো ছাড়িস নি রে। পল্লব দুই হাত দিয়ে ব্রা সমেত মাই খামচে ধরে।

বিশ্বাস করো পুলু, সমু কে ঘনিষ্ঠভাবে পাওয়ার পর থেকে আমি ওর মধ্যে তোমার ফিলিংস খোঁজার চেষ্টা করতাম। কিন্তু তোমাকে এভাবে ফিরে পাবো স্বপ্নেও কোনোদিন ভাবতে পারিনি।

এত সব কিছু সম্ভব হয়েছে আমাদের সন্তান সমুর জন্য। তুই একটা জিনিয়াস পেটে ধরেছিস। দ্যাখ কিভাবে সবার সমস্যা দূর করে দিল। জানিস যেদিন প্রথম ফোনে কথা হল, আমাকে বলল আমি জানি তুমি আমার বাবা। বিশ্বাস কর সোনা সেদিন ওর মুখ থেকে বাবা ডাক্তার শুনে আনন্দে আমার চোখ দিয়ে জল চলে এসেছিল। পল্লব সীমার ব্রার হুক আনলক করে দেয়। পেছন থেকে উত্তাল মাইজোড়া দলাই-মলাই করতে করতে ঘাড়ে ঠোঁট ঘষতে থাকে। সামনের দিকে ফিরে পল্লবের গলা জড়িয়ে ধরে সীমা। ঠোঁটের কাছে ঠোঁট নিয়ে যায়, চোখের পাতা প্রেমের আবেগে নেমে আসে।

পল্লব একটু ঝুঁকে প্রেয়সীর মিষ্টি নরম ঠোঁটে ঠোঁট ছুঁয়ে দেয়। শ্বাসে তাপ লাগে এতদিন ধরে অপেক্ষমান প্রেমে ভরপুর দুই নরনারীর দেহে। পল্লবের নগ্ন বুকের উপরে সীমার নধর নরম স্তন পিষে যায়। নরম আঙুল দিয়ে পল্লবের বুক ও পিঠে আদর করে সীমা। পল্লবের শরীরের রক্ত চলাচলের গতি বেড়ে যায়। সীমা নিজের গোলাপি জিভ বের করে পল্লবের মুখে ঢুকিয়ে দেয়।

দুজনে ডুবে যায় গভীর চুম্বনে, পরস্পরের অধরের মাঝে, একে অপরের অধর সুধা আকন্ঠ পান করতে থাকে। এতদিনের জমানো কামনার আগুন, যৌন তাড়নায় জর্জরিত দুই নর-নারীকে সম্পূর্ণ গ্রাস করে নেয়। সীমার নজর যায় অন্তর্বাস ভেদ করে পল্লবের ডান্ডাটা তাঁবু খাটিয়ে ফেলেছে। নিজেকে আর সংবরণ করতে পারে না। ভিআইপি ফ্রেঞ্চি জাঙ্গিয়ার তলা দিয়ে হাত ঢুকিয়ে গোখরো সাপ টাকে মুঠো করে ধরে কচলে দেয়।

আঃ আঃ সোনা কত দিন পর আমার ডান্ডাটা তোর হাতের পরশ পেলো, চরম সুখে কাতরে ওঠে পল্লব।

বাব্বা এতো দেখছি আগের মতই তেজী আছে গো। বৌদি নিশ্চয়ই সুখে পাগল হয়ে যায়।

শুধু বৌদি কেন রে, এটা যে পায় সেই পাগল হয়। এবার থেকে তুই পাগল হবি।

আহা ঢং দেখে বাচিনা, আর কথা বলোনা তো তুমি। এই যে চলে যাবে আবার কবে তোমাকে পাবো তার কোন ঠিক আছে। সীমার চোখ ছল ছল করে ওঠে।

পল্লব সীমার কষ্টটা বোঝে, ওকে টেনে বুকে নিয়ে আসে।

আচ্ছা আর যদি না যায়! তাহলে কি হবে,পল্লব মুচকি হাসে।

আমার কাটা ঘায়ে নুনের ছিটা কেন দিচ্ছ বলো তো। তুমি কি সব ছেড়েছুড়ে দিয়ে আমার জন্য ব্যাঙ্গালোর থেকে কলকাতায় চলে আসবে নাকি?

আমি ভেবেছিলাম সারপ্রাইজটা আমাদের প্রোগ্রামের শেষে দেব কিন্তু তুই যা মন খারাপ শুরু করেছিস তোকে না বলে আর উপায় দেখছি না। আমি কলকাতার একটা বড় কোম্পানি থেকে অফার লেটার পেয়ে গেছি। ব্যাপার টা আমি ও সমু ছাড়া আর কেউ জানেনা। আমার বর্তমান কোম্পানিতে রেজিগনেশন দেওয়া হয়ে গেছে, এখন নোটিশ পিরিয়ড এ আছি। আর দিন কুড়ির মধ্যে কলকাতায় পুরোপুরি শিফট হয়ে যাব।

বাহ্ আমাকে লুকিয়ে বাপ বেটা মিলে খুব প্ল্যানিং করা হচ্ছে তাই না, দাড়াও সমুর ব্যবস্থা করছি, সীমা ছন্দ রাগ দেখায়।

তুই তো খুব বদমাইশ রে সমু সবার সুখের জন্য এতসব ব্যবস্থা করছে আর তুমি ওকে বকবি বলছিস। আর এটাও শুনে রাখ, সমু যে প্ল্যানিংয়ের কথা বলছিল তোরা একসঙ্গে থাকবি। প্ল্যানটা আমার মাথা থেকে বেরিয়েছে, আমরা চারটে ফ্যামিলি একসঙ্গে থাকব। অলরেডি গড়িয়াতে জায়গা দেখা হয়ে গেছে। মাস ছয়েকের মধ্যে আমাদের বাড়ি তৈরি হয়ে যাবে। এবার খুশি হয়েছিস তো সোনা, পল্লব সীমার ডানদিকের মাই এর খয়েরী বোঁটায় সুড়সুড়ি দেয়।

আমি এখনো বিশ্বাস করতে পারছি না, মনে হচ্ছে ঘোরের মধ্যে আছি। আমি ভাবতেই পারছি না আমার কপালে এত সুখ আছে। আমার আনন্দে নাচতে ইচ্ছে করছে গো।

আমি যা যা বললাম সব সত্যি, তুই যেমন আমাকে মনে প্রাণে কাছে পেতে চাস ঠিক ততটাই আমি ও তোকে চাই এটা নিশ্চয় মানবি। আজ সমু কে বুকে পাওয়ার পর মনিকার যে খুশি দেখলাম এতটা খুশি ওকে এর আগে হতে দেখিনি। দেখবি আমরা একসঙ্গে থাকলে সবাই খুব আনন্দে থাকবো।

এমন খুশির খবরে আমার আমি একটু নেশা করতে ইচ্ছে করছে। পলু প্লিজ আর একটা করে পেগ রেডি করো।

মাগী তো খুব জ্বালাতন শুরু করেছে দেখছি, শেষমেষ মজাটাই নষ্ট না হয়ে যায়।

“আই কান্ট এক্সপ্রেস ইন্ ওয়ার্ড হাও হ্যাপি আই অ্যাম টুডে”। প্রমিস করছি সোনা এই এপিসোডের এটাই লাস্ট পেগ।

পেগ শেষ করে সীমা ঢুলু ঢুলু চোখে পল্লবের দিকে তাকায়।

তোর তো সব ইচ্ছে পূরণ করে দিলাম, এবার নিশ্চয়ই একটু ভালো করে আদর করতে দিবি।

সীমা খাট থেকে নেমে শুধু সায়াটা সোনাগাছির খানকি দের মত বুকে বেঁধে নিয়ে ঘরের কোনাটায় চলে যায়।

কি বলছো পলু, পাশের ঘরে আমার স্বামী, ছেলে রয়েছে আমি তোমার সাথে এসব করছি সেটা ওরা জানতে পারলে কি হবে বলতো।

পল্লবের মনে পড়ে যায়, সমু ওকে ফোনে জানিয়েছিল বটে সীমা জোর করে সেক্স করা এই ফ্যান্টাসি টা সীমা খুব পছন্দ করে। এই নতুন খেলার নেশায় ওর বুকটা উত্তেজনায় ধুক ধুক করে ওঠে।

আমি তো তোর জন্যই ব্যাঙ্গালোর থেকে কষ্ট করে এসেছি, প্লিজ আমার কাছে আয় সোনা, পল্লব এক দু পা করে সীমার দিকে এগোতে থাকে। সীমা ছিটকে খাটের অন্য পাশে চলে যায়। খিলখিলিয়ে হেসে উঠে, হাসির দমকে ওর সারা শরীর দুলে উঠে। সায়ার উপর থেকেও ওর ভারী স্তন ছলকে ওঠে।

একবার ধরে ফেললেও সীমা ফসকে বেরিয়ে যায় পল্লবের বাঁধন থেকে। সারা ঘরময় দুই মধ্যবয়স্ক নর-নারী বাচ্চাদের মত ছুটোছুটি করতে থাকে।

পল্লব কিছুটা হাঁপিয়ে উঠেছে, সীমার দিকে তাকিয়ে অনুনয়ের সুরে বলে, এবার আয় সোনা আর জ্বালাস না।

ইসস উনি আয় বলে ডাকলেন আর আমি যেন চলে যাব। কবে সে বিয়ের আগে একটা ভুল করেছি সেই ভুল আমি আর দ্বিতীয়বার করতে চাই না। ভিখারি কোথাকার, ক্ষমতা থাকলে আমাকে ধরে দেখাও।

এবার পল্লবের মাথায় আগুন জ্বলে উঠে, দ্বিগুন উৎসাহে খাটের উপর দিয়ে গিয়ে সীমা কে ধরে ফেলেই পাঁজাকোলা করে তুলে খাটের নরম গদিতে ছুড়ে ফেলে দেয়। ঝাপিয়ে পড়ে ওর নরম তুলতুলে শরীরটার উপর। সায়ার দড়ির ফাঁস খোলার ধৈর্য হারিয়ে ফেলে ফিতেটা টেনে ছিড়ে দেয়। বহু প্রতীক্ষিত দুটো উদ্ধত মাই পল্লবের চোখের সামনে উদ্ভাসিত হয়ে পড়ে। ঈষৎ হলদেটে সাদা স্তন টলটল করছে সীমার শ্বাস-প্রশ্বাসের সাথে তাল মিলিয়ে। ওর দুটো হাত উপরে তুলে দিয়ে দুই হাত দিয়ে দুটো মাই খামচে ধরে নির্মমভাবে পেষণ করতে থাকে। নিজেকে পল্লবের হাত থেকে ছাড়ানোর চেষ্টা বিফলে যায় সীমার।

আঃ আঃ উঃ উঃ লাগছে তো পলু, যন্ত্রণায় ককিয়ে ওঠে সীমা।

লাগবেই তো, তোকে আরাম দিয়ে চোদার জন্য আদর করে ডাকছিলাম। এবার দ্যাখ কেমন করে তোর শরীরের প্রতিটা ইঞ্চি যন্ত্রণা দিয়ে ভোগ করবো।

আবার মাই দুটো মুচড়ে ধরে টিপতে শুরু করে পল্লব।

আহহহহ ইসসসস একটা শীৎকার বেরিয়ে আসে সীমার মুখ থেকে… সেটা আপাতদৃষ্টিতে যন্ত্রণার মনে হলেও সীমার কাছে ওটা যথেষ্ট আরামের। মাইয়ের বোঁটায় পল্লবের উষ্ণ জিভের ছোঁয়া পেয়ে সিসিয়ে ওঠে সীমা, হাত বাড়িয়ে পল্লবের চুল খামচে ধরে। মাইজোড়া চব্য চোষ্য করে খেয়ে পল্লব গুদের দিকে নজর দেয়। এতক্ষণ ধরে মাই শোষণের ফলে সীমার গুদ জলভর্তি ডাবের মত হয়ে গেছে। পল্লব ঠোঁট ও খরখরে জীভের সাহায্যে গুদের আগাপাশতলা চেটে পরিস্কার করে পুরিতৃপ্তির ঢেকুর তোলে।

মাগী মুখে না না করছিলি আর এদিকে গুদ তো রসে ভিজে একসা হয়ে গেছে।

ন্যাকা চোদার মত কথা বলোনা তো, তখন থেকে যা চটকাচ্ছ গুদের আর কি দোষ।

তাহলে এবার ঢুকিয়ে দি, শুভ কাজে আর দেরি করে লাভ কি।

নাঅাআ বলে সীমা এক ঝটকায় পল্লবকে বিছানায় চিৎ করে ফেলে দেয়।

কিছুটা হতচকিত হয়ে পড়লো বলে আবার কি হলো রে মাগী।

অন্দরমহলে ঢুকতে গেলে আগে সদর দরজা পার হতে হয়, তোমার কলাটা আগে মুখ দিয়ে টেস্ট করব তারপর গুদে ঢোকার পারমিশন পাবে।

ওহ্ তাই বল আমি ভাবলাম আবার কি মতিভ্রম হল তোর। পল্লব কলাগাছের মত ঠাটানো শক্ত ডান্ডাটা সিমার মুখের দিকে এগিয়ে দেয়। চোখের সামনে তির তির করে কাঁপতে থাকা লিঙ্গটার দিকে মুগ্ধ দৃষ্টিতে তাকিয়ে থাকে। ওর মনে হয় ওটা সমুর থেকেও হাফ ইঞ্চি লম্বা ও মোটা। মুন্ডিতে জিভ ছোঁয়াতেই পল্লবের শরীরটা ঝাকিয়ে ওঠে। সীমার ঠোট আস্তে আস্তে লিঙ্গ টাকে গ্রাস করতে থাকে। উত্তেজনায় পল্লব মাঝেমাঝে সিমার মুখে ছোট ছোট ঠাপ মারতে থাকে। বেশ কিছুক্ষন ধরে চোষার পর সীমা পল্লবের লিঙ্গ থেকে মুখটা সরিয়ে নিয়ে বলে নাও এবার এসো আর পারছিনা।

পল্লব স্বস্তির নিঃশ্বাস ফেলে, বেশি চুষাচুষি করলে উত্তেজনায় রস বেরিয়ে যেতে পারে।

আহ্ আহ্ মাগো…উত্তেজনা ও চরম সুখে ককিয়ে ওঠে সীমা। পল্লব দু তিন বারের চেষ্টায় নিজের পুরু লিঙ্গটা গুদের অভ্যন্তরে সমূলে গেথে দিয়ে নিজের শরীরের ভার সীমার শরীরের উপর ছেড়ে দেয়। ভরাট মাই দুটো চেপ্টে যায় পল্লবের বুকের সাথে, শরীরের মধ্যে অন্যরকম শিরশিরানি শুরু হয়, মাইয়ের বোঁটা দুটো উত্তেজনায় শক্ত হয়ে ওঠে…দুই হাত দিয়ে পল্লবের পিঠ খামচে ধরে। পল্লব ওর ডাণ্ডাটাকে সীমার গুদের সাথে মানিয়ে নেওয়ার সময় দেয়। আস্তে আস্তে কোমর দুলিয়ে পল্লব ম্যাচ প্র্যাকটিস শুরু করে। অনাবিল আরামে সীমার মুখ থেকে ঠাপের তালে তালে শীৎকার বেরোতে থাকে। পল্লব মাঝারি ঠাপ মেরে মেরে সীমাকে এডজাস্ট করার সুযোগ দিচ্ছিল।

এতেই ক্ষেপে ওঠে সীমা… অ্যাই কি আস্তে আস্তে ঠাপ মারছিস রে বোকাচোদা, এটা কি বাইশ বছর আগেকার কচি সীমার গুদ পেয়েছিস নাকি। এটা এখন পাঁচটা বাড়ার চোদন খাওয়া খানদানি গুদ।

পল্লবের মাথায় আগুন জ্বলে ওঠে… দুটো মাইজোড়া নির্দয় ভাবে দুই হাতে খামচে ধরে ঝড়ের গতিতে ঠাপতে শুরু করে। বিকৃতি মুখ করে ককিয়ে ওঠে সীমা…. ওওওও আহ্হঃ আহ্হঃ টিপে টিপে ছাতু দে,আরো জোরে ঠাপ মার রে শুয়োরের বাচ্চা, বলতে বলতে নিচ থেকে সজোরে কোমর তোলা দেয়। উপুর্যপরি ঠাপে সীমা অস্থির হয়ে ওঠে।

আহ্… আহ্… মাগো বলে পল্লব এর পিঠ খামচে ধরে প্রবল বেগে রাগমোচন করতে শুরু করে সীমা। পল্লব এই সময়টার অপেক্ষা করছিল, শেষবারের মতো লিঙ্গের সঞ্চালন করে ডান্ডাটা ঠেসে ধরে সীমার গুদের অভ্যন্তরে। ঝলকে ঝলকে উগরে দিতে থাকে তীব্র বেগে বীর্যের ধারা। গুদের মধ্যে তপ্ত বীর্যের উপস্থিতিতে গলা ছেড়ে চিৎকার করে ওঠে সীমা। প্রচন্ড রাগমোচনে দীর্ণ বিদীর্ণ হয়ে যায় সীমার দেহ। আস্তে আস্তে দুটো শরীর নিথর হয়ে পড়ে।

মনিকা তুমি আনইজি ফিল করছো নাতো? বিছানায় বসে আমি প্রশ্নটা ছুড়ে দেয়।

অনি একটু আগে আমি স্বীকার করেছি, তুমি নিশ্চয়ই শুনেছ,আমরা তিনটে কাপলের সাথে ওয়াইফ সোয়াপিং করি, ওরা কেউ কিন্তু আমাদের আত্মীয় স্বজন নয়। এই প্রথম আত্মীয়দের সঙ্গে আমি এই খেলাটা খেলতে যাচ্ছি, আমি আশা করি আমাকে এডজাস্ট করার সেই সময়টুকু তুমি নিশ্চয়ই দেবে।

অফ কোর্স, হোয়াই নট, এসো আমরা দুজনে একটু ড্রিঙ্কস করি তাহলে আস্তে আস্তে স্বাভাবিক হয়ে যাব। আমার মনে হয় তুমি খুব একটা ড্রিঙ্কস করোনি।

একদম ঠিক বলেছো অনি, পল্লব এক পেগ খেয়েছিল… আমি একদমই খাইনি।

গ্লাসে শিপ নিয়ে, মনিকা বলে, জানো অনি তোমাদের ফ্যামিলির এই সেক্রিফাইস টা আমার খুব ভালো লেগেছে। বনির পেটে পেটে দীপের বাচ্চা, রমার পেটে সমুর বাচ্চা… কি সুন্দর তোমরা মেনে নিয়েছ।

আসলে কি বলতো, আমার ও রমার মধ্যে বন্ডিং টা খুব মজবুত। আমাদের সেক্স লাইফ যথেষ্ট ভালো ছিল এবং আছে। একদিন রাতে রমা এসে বলল, সীমা ও দীপের সেক্স লাইফ নাকি খুব ডাল হয়ে গেছে। দীপ নাকি আর সেভাবে অ্যাকটিভ হতে পারে না। আমি যদি সীমাকে সেক্সুয়ালি স্যাটিসফাইড’ করি তাহলে বেচারার একটু ভালো হয়। আমি তখন ওকে বলেছিলাম, তুমি শুধু সীমার কথা ভাবছো কেন, আমাদের দীপের কথাও ভাবা উচিত।

তারপর আমাদের ওয়াইফ এক্সচেঞ্জ এর খেলা শুরু হয়, তাতে আমাদের সবার সেক্স লাইফে নতুন এক্সাইটমেন্ট আসে। তারপর বেশ ভালই দিন কাটছিল। আমরা আত্মীয়তার বন্ধনে জড়িয়ে পড়ার পর এটা ডিসিশন নিয়েছিলাম এই খেলাটা আমাদের এখন বন্ধ রাখা উচিত কারণ বনি ও সমু জানতে পারলে ব্যাপারটা বাজে হবে। এতে আমারও রমার কোন সমস্যা হয়নি, কিন্তু দীপ আবার সেই আগের অবস্থায় ফিরে গেছিল। এরপরের ঘটনা তুমি নিশ্চয়ই মোটামুটি জানো।

সবচেয়ে বড় ব্যাপার কি বলতো, যতদিন থেকে আমাদের এই খেলা শুরু হয়েছে তার মধ্যে আমি সবচেয়ে কম উপভোগ করার সুযোগ পেয়েছি, সেটা অবশ্যই আমার চাকরির কারণে আমাকে প্রায়ই বাইরে যেতে হয়। সেই নিয়ে আমার মনে কোন আক্ষেপ নেই, সবাই খুশি থাকলে আমিও খুশি।

এতক্ষণ ধরে অনেক কথা শুনতে শুনতে ওদের দুজনের গ্লাস খালি হয়ে গেছে। মনিকা শরীর অল্প চিন চিন করছে।

আমাকে তোমার পছন্দ হয়েছে অনি? কাঁধের উপর থেকে শাড়ীর আঁচল টা নির্দ্বিধায় নামিয়ে দেয় মনিকা.. অনির চোখের সামনে মেলে ধরে মেরুণ ব্লাউজে ঢাকা উদ্ধত স্তনদ্বয়। ব্লাউজ ও ব্রেসিয়ার ভেদ করে উপচে পড়া অংশে বিন্দুবিন্দু ঘাম মুক্তো দানার লাগছে।

আমাদের মধ্যে যে চার জন মহিলা আছে, তুমি ছাড়া বাকী তিনজন কে আমি ভোগ করেছি তাই তুমি আমার অটোমেটিক চয়েস। আমি তোমাকে সিডিউস করার জন্য বলছি না, তুমি এখনো যথেষ্ট সুন্দরী।
তুমি তো আমাকে পুরোপুরি দেখনি, তাও সুন্দরী বলছো?

হাঁড়ির একটা ভাত টিপলেই বোঝা যায় ভাত হয়ে গেছে কিনা…অনির ঠোঁটে বুদ্ধিদীপ্ত হাসি।

আমি তোমার সম্বন্ধে যেটুকু শুনেছিলাম, আর এখন যেটুকু তোমার কথা শুনলাম তাতে আমার মনে হয়েছে তুমি খুব ভালো মনের মানুষ। তোমাকেও আমার খুব পছন্দ হয়েছে অনি। আমি নিশ্চিত আমাদের আজকের বাসর রাত খুব মধুর কাটবে। মনিকা ওর পাতলা মেরুন লিপস্টিক রঞ্জিত ঠোঁট দিয়ে অনির পুরুষ্টু ঠোঁটে তপ্ত চুম্বন এঁকে দেয়। অনিও সঙ্গে সঙ্গে প্রত্যুত্তর দেয়।

শোকেস তো দেখলাম এবার গোডাউনে ঢোকার অনুমতি চাইছি… অনি ফ্যাসফেসে গলায় বলে।

“অফ কোর্স ইউ ক্যান, বাট ইউ হ্যাভ ট্রাই অ্যান্ড গেট ইট”। ভুলে যেও না আজ আমি নতুন বউ।

হ্যাঁ সেটা আমি ভালোই পারি, তোমাকে নতুন বউ হিসেবে ট্রিটমেন্ট করছি বলেইতো অনুমতি চাইলাম। অনির হাত মনিকার ব্লাউজের হুকের দিকে এগিয়ে যায়। মনিকা চোখ বন্ধ অবস্থায় অনুভব করে অনির হাত ব্লাউজের সামনের দিকের বন্ধন পুরোপুরি আলগা করে ফেলেছে। ব্লাউজ টা মনিকার গা থেকে খুলে খুলে নেয়।

“একটু পিছন ফিরবে মনি”… অনির আহ্লাদের মনি ডাকে মনিকার শরীর শিরশির করে ওঠে। রমনের সময় পল্লব মাঝে মাঝে মনি বলে ডাকে। বিনা বাক্যব্যয়ে মনিকা অনির দিকে পিছন ফিরে বসে। নিটোল পিঠে ব্রেসিয়ারের কালো স্ট্র্যাপ দুটো কাঁধ থেকে নেমে এসে থেমে গিয়েছে মাঝ বরাবর। মসৃণ উজ্জ্বল ধবধবে ফর্সা পিঠের উপরে ব্রেসিয়ারের কালো রংটা যেন এক মায়াবী পরিবেশ সৃষ্টি করেছে। আনলক হয়ে যায় ব্রেসিয়ারের হুক… একজোড়া তপ্ত ঠোঁটের ছোঁয়া পড়ে মসৃণ পিঠে… আহ্হঃ চাপা শীৎকার বেরিয়ে আসে মনিকার ঠোঁটের ফাঁক গলে।

এবার একটু সামনের দিকে ঘুরবে সোনা…কি ভালো লাগে মনিকার… অনির দিকে সামনে ফিরে বসে… অনির দৃষ্টি স্থির হয়ে যায় মনিকার সুউচ্চ উন্নত স্তনের দিকে তাকিয়ে। সুগোল স্তনের মাঝে খয়েরি বোঁটা চরম কামোত্তেজনায় শক্ত হয়ে উঠেছে। স্তনের বোঁটার চারপাশে বাদামী বলয়ের নিচের দিকে অতি শুরু নীলচে শিরার উপস্থিতি স্তনের শোভা আরো বাড়িয়ে দিয়েছে।

প্রচন্ড কামবাসনায় চরম উত্তেজিত হয়ে পড়ে অনি… ওর মুখ দিয়ে বেরিয়ে আসে “ফ্যানটাবুলাস”। উফফ মনি এই বয়সেও তোমার বল দুটো একটুও টোল খাইনি, আর কি সুন্দর আকার। আমি কি একটু নেড়েচেড়ে দেখতে পারি?

সোনা এরপর তোমার যা মনে হবে তাই করবে, আমাকে জিজ্ঞেস করার আর দরকার নেই। আমি তোমার সাথে সড়গর হয়ে গেছি।

নগ্ন মাইয়ে গরম হাতের আদর খেয়ে মনিকা কামনার হাসি হেঁসে মিহি সুরে বলে, এই শরীর , মাই ধরে রাখার জন্য অনেক সেক্রিফাইস ও পরিশ্রম করতে হয় সোনা। সকালে নিয়মিত ব্যায়াম করি…সপ্তাহে তিনদিন ম্যাসেজ পার্লারে যেতে হয়..ফ্যাট জাতীয় খাবার এড়িয়ে চলি। আমরা যাদের সাথে ওয়াইফ এক্সচেঞ্জ করি তারা সবাই স্বাস্থ্যসচেতন। তাদের সাথে পাল্লা দেবার জন্য এসব করতে হয়। অনি আমার মনে হয় আমাদের আর একটা করে পেগ নেওয়ার সময় হয়ে গেছে। তুমি পেগ রেডি করো আমি আমাদের পোশাকগুলো একটু গুছিয়ে রাখি।

ওহ্ সিওর, হোয়াই নট… অনি পেগ রেডি করতে ব্যস্ত হয়ে পড়ে।

নিজেদের নিম্নাঙ্গের অন্তর্বাস টুকু ছাড়া বাকি সব কিছু বেশ যত্ন সহকারে গুছিয়ে রাখে।

মনি অনেকক্ষণ সিগারেট খাইনি এখানে খাবো না বাথরুমে খেয়ে আসবো।

এখানেই খাবে, এবং একটা নয় দুটো ধরাবে… মনিকার মুখে দুষ্টুমির হাসি।

ওহ্ গ্রেট! তুমি সিগারেট খাও। মেয়েদের সিগারেট খাওয়া টা আমি খুব পছন্দ করি। রমা ও সীমা কে এত বলি তাও খেতে চায় না। সিগারেট খেলে মাগিদের নাকি কাশি হয়। সরি সরি স্লাং ল্যাঙ্গুয়েজ ইউজ করে ফেললাম, অনি জিভ কাটে।

নিয়মিত খাই না, তবে ড্রিঙ্কস করার সময় খেলে বেশ ভালো লাগে। আমি অভ্যস্ত ছিলাম না, যাদের সাথে সোয়াপিং করি সব মেয়েরাই খায়,তাই আস্তে আস্তে অভ্যস্ত হয়ে গেছি। তুমি মোটেও স্ল্যাং ইউজ করো নি, আলটিমেটলি মেয়েরা তো মাগী।

তুমি স্ল্যাং পছন্দ করো নাকি,অনি মনিকার হাতে একটা জ্বালানো সিগারেট দিয়ে জিজ্ঞেস করে।

মনিকা বেশ আয়েশ করে সিগারেট টান দিয়ে ধোয়ার রিং ছাড়ে…. সেটা আসল সময়ে দেখতে পাবে।

টুকটাক মজা ও খুনসুটি করতে করতে ওরা পেগ ও সিগারেট শেষ করে।

অনি মনিকার ডানদিকের মাইয়ের উপর ঝুকে পড়ে চুমু খায়, আর হাত দিয়ে বামদিকের মাই টা আলতো করে চেপে ধরে। চরম আবেশে মনিকার চোখ বন্ধ হয়ে আসে, একটা বোঁটা অনির মুখে ঢুকিয়ে দিয়ে ওর মাথাটা মায়ের সাথে আরো জোরে চেপে ধরে। গ্রীন সিগন্যাল পেতেই অনি তীব্র চোষন শুরু করে, অন্য মাইয়ের বোঁটা টা আঙ্গুল দিয়ে ডলে পিষে দেয়। চরম শিহরনে মনিকার সারা শরীর কাঁটা দিয়ে ওঠে। আহ্হ্হ আহ্হ্হ শীৎকারে সারা ঘর মুখরিত হয়ে ওঠে। এক মাইয়ে জিভের স্পর্শ, অন্য মাইয়ে আঙ্গুল, জোড়া আক্রমণে মনিকা বেসামাল হয়ে পড়ে।

ওহ্ অনি সোনা তুমি তো মাই চুষেই আমার প্যান্টি ভিজিয়ে দিলে গো, এরপর তোমার ওটা আমার শরীরে গেলে আমার কি হবে আমি তো ভাবতেই পারছিনা।

দুটো মাই ঘুরিয়ে-ফিরিয়ে খেয়ে মুখ তোলে অনি। তুমি তো আমার এটা এখনো দেখনি তাহলে এতটা শিওর হলে কি করে।

মেয়েরা না দেখেও অনেক কিছু অনুভব করতে পারে। মেয়েরা যখন রাস্তায় বের হয়, ওরা বুঝতে পারে কেউ ওদের দিকে তাকাচ্ছে কিনা।

হা হা হা… তাহলে বলতো দেখি আমার সাইজ টা কত ইঞ্চি।

সাড়ে সাত… কি ঠিক বললাম, মনিকা অনির দিকে তাকিয়ে চোখ মারে।

আরে একদম পার্ফেক্ট বলেছ.. অনি বিস্মিত হয়।

অনি আর দেরী করে না, দুটো বালিশ জোড়া করে মনিকাকে আধশোয়া করে, ওর গুদের দিকে ঝুঁকে পড়ে। ওর চোখের সামনে কামরসে ভিজে যাওয়া প্যান্টির উপর ফোলা গুদের আকার স্পষ্টত দৃশ্যমান। প্যান্টি নামিয়ে দিতেই অনির সামনে উন্মোচিত হয় স্বর্গের উদ্যান। ফোলা মসৃণ নির্লোম গুদ চকচক করছে। অনির মনে হয় এখানে আসার আগেই মনিকা গুদ কামিয়ে এসেছে।

এত কাছ থেকে মনিকার গুদ দেখে অনি আর নিজেকে ঠিক রাখতে পারেনা, ওর বুকের ভিতর আকুলি বিকুলি করে ওঠে। অনি নাক ডুবিয়ে দেয় গুদের পাটাতনে, অনির নাকে ভেসে আসে তীব্র মাদকতার ঘ্রাণ। অনি গুদ চাটতে শুরু করে, জিভ ঢুকিয়ে দেয় সুড়ঙ্গের মধ্যে। গুদের মধ্যে জিভের পরশ পেতেই মনিকা কামনায় জর্জরিত হয়ে ওঠে। এদিকে অনির লিংগটা আন্ডারওয়ার ফেটে বেরিয়ে আসতে চাইছে। কিছুক্ষন চাটার পর অনি গুদ থেকে মুখ তুলে বলে…

মনি এভাবে ঠিক হচ্ছে না, তুমি আমার মুখের উপর গুদ টা একটু ধরবে, আমি তোমার গুদের সব রস চেটেপুটে খেতে চাই।

নিশ্চয়ই পারবো সোনা….কিন্তু আমার ছোট্ট সোনা টা যে বাইরে আসার জন্য অস্থির হয়ে উঠেছে। মনিকা অনির আন্ডারওয়ার টা টেনে নামিয়ে দিতেই অনির ডান্ডাটা তড়াক করে লাফিয়ে ওঠে।

ওয়াও তোমার ওটা দারুণ গো, আমার খুব পছন্দ হয়েছে। মনিকা অনির তপ্ত শলাকা গাল ছুঁয়ে আদর করে। বুঝলে অনি এই ব্যাটা আদর না পেয়ে খুব রেগে গেছে। আমরা বরং সিক্সটি নাইন পজিশনে চলে যায় তাহলে দুজনের ইচ্ছে একসাথে পূরণ হয়ে যাবে।
সেই ভাল হবে, অনি এতটা আশা করেনি।

মনিকা ওর চমচমে গুদটা অনির মুখে সেট করে ওর বাড়ার উপর হামলে পড়ে ফুঁসে ওঠা গোখরো টা কে মুখবন্দি করে ফেলে। মনিকার ঠোঁট ও জিভের কারসাজিতে অনির শরীরে আগুন জ্বলে ওঠে। মনিকার গুদটা নিজের সুবিধামতো পজিশনে পেয়ে মনের সুখে চেটে চুষে একাকার করতে থাকে।

মনিকা প্রবল উত্তেজনায় ছটফট করে ওঠে,আহ্হঃ আহ্হঃ মাগো বোকাচোদা তুই তো আমাকে জিভ দিয়ে শেষ করে দিবি মনে হচ্ছে। অনি আরো উত্তেজিত হয়ে দাঁতের মাঝে ভগাঙ্কুর নিয়ে আলতো করে কামড় দিয়ে জিভ দিয়ে জোরে জোরে নাড়াতে থাকে। মনিকার শরীর প্রচন্ড ভাবে কাঁপতে শুরু করে। মনিকা প্রলাপ বকতে শুরু করে।

ইসস ইসস তুই কি করছিস রে… আমি সুখে পাগল হয়ে যাচ্ছি রে…. একটু উপরের দিকটা চাট খানকির ছেলে। গেল গেল গেললল..লল রে শুয়োরের বাচ্চা মুখ সরা নইলে তোর মুখে পড়বে।

মনিকার গুদ থেকে নির্গত সব রস চেটেপুটে খেয়ে নিয়ে আস্তে করে কোমর টা আস্তে করে নামিয়ে দিয়ে ওর মুখের কাছে আসে। মনিকা রস খসার আবেশে তখনও হাঁপাচ্ছে। ওর চোখ মুখ বলে দিচ্ছে ও কতটা তৃপ্ত। অনির রস মাখা ঠোঁটে একটা গভীর চুমু খেয়ে ফিসফিস করে বলে… তুমি পেগ রেডি করো আমি বাথরুম থেকে আসছি।

মনিকা বাথরুম যেতে উদ্যত হলে অনি হঠাৎ ওর হাতটা চেপে ধরে।

কি হলো অনি ছাড়ো, হিসির বেগে আমার তলপেট টনটন করছে, দেরি হলে কিন্তু এখানেই হয়ে যাবে।
আমি তো সেটাই চাইছি সোনা… অনির ঠোঁটে দুষ্টু হাসি।

মানে? দু পেগ খেয়ে তোমার কি নেশা হয়ে গেছে নাকি? প্লিজ সোনা ছাড়ো বাথরুম থেকে ঘুরে আসি তারপর তো আমাদের আসল খেলা শুরু হবে।

জানো মনিকা মাগীদের চোখের সামনে হিসি করিয়ে সেই হিসি দিয়ে পেগ বানিয়ে খাওয়ার আমার এক অদ্ভুত ধরনের ফ্যান্টাসি আছে কিন্তু আজ পর্যন্ত আমার এই স্বপ্নটা পূরণ করা সম্ভব হয়নি। প্লিজ মনি আমার এই সাধ টা পূরণ করে দাও।

পাগলামি করতে হয় না লক্ষ্মীটি, এতটা নোংরামো আমি করতে পারবোনা। তুমি যা যা আবদার করছো আমি তো পূরণ করার চেষ্টা করছি এবং কথা দিচ্ছি এরপরেও আমার সাধ্যমত তোমাকে খুশি করার চেষ্টা করব, শুধু এটা বাদ দাও সোনা।

প্লিজ মনিকা আমার এই আবদার টুকু মেনে নিয়ে আমাদের ভার্চুয়াল বাসর রাতটা পরিপূর্ণ করার সুযোগ দাও, অনির চোখেমুখে কাতর অনুনয়।

মনিকা পরিষ্কার বুঝে যায় অনির হাত থেকে নিস্তার পাওয়া খুব কঠিন, তাছাড়া ওর করুন মুখটা দেখে ওর মায়া হয় মনে মনে ভাবে ব্যাঙ্গালোরে চন্দ্রশেখর কে ওর হিসু খাইয়েছে। তাই অনিকে ওর হিসু খেতে দেবে সেটা মনস্থির করে, কিন্তু তার আগে ওকে একটু খেলাতে ইচ্ছে করে।

আচ্ছা একটা কথা বলতো তুমি কি চন্দ্রশেখর ও সমুর মত মা চোদা নাকি গো? আমি যত দূর জানি সেক্স করার সময় সমু সীমা ও রমার হিসু মিশিয়ে ড্রিঙ্কস করে। আর চন্দ্রা তো জলের বদলে ওর মায়ের হিসু ব্যবহার করে। তাই জিজ্ঞেস করলাম তোমারও ওদের মত এরকম অভিজ্ঞতা আছে কিনা।
চন্দ্রশেখর কে মনি? অনি জানতে চায়।

আমরা যে তিনটি ফ্যামিলির সাথে সোয়াপিং করি চন্দ্রশেখর আর ওর মা এলিসা তাদের মধ্যে একটা ফ্যামিলি। আমি ওদের গল্পটা পরে বলছি, আগে তুমি আমার প্রশ্নের উত্তর দাও।

অনি মনে মনে উপলব্ধি করে, মা ছেলের সেক্স টা মনিকা খুব এনজয় করে। একটু সেন্টু মারতে পারলেই অনির ইচ্ছেটা পূরণ হতে পারে। একটু দুঃখী দুঃখী মুখ করে বলে, চন্দ্রশেখর সমুর মত আমার সৌভাগ্য হয়নি, কিন্তু মাগী টাকে বহুবার সম্পূর্ণ ল্যাংটা দেখে দুধের স্বাদ ঘোলে মিটিয়েছি।

তোর ইচ্ছে করতো না মাগীটাকে ধরে চু দে দিতে… মনিকা অনির শক্ত হয়ে ওঠা ডান্ডাটা বারমুডার উপর থেকে খামচে মুঠো করে ধরে।

খুব করতো মনি কিন্তু সাহসে কুলোয় নি।

আচ্ছা তোর বাবা ছাড়া আর কাউকে দিয়ে কি মাগীটা চোদাতো নাকি রে।

একদম চোদাতো মনি, উত্তরটা যেন অনির গলায় একদম রেডি হয়েছিল। আমার এক খুড়তুতো কাকা দেড় মাস দুই মাস পর এসে খানকি টাকে রামচোদন দিত।

তুই নিজের চলে চোখে দেখেছিস সেসব? মনিকা র শরীরে রক্ত চলাচলের গতি বেড়ে যায়। অনির ডান্ডাটা বারমুডার ভেতর থেকে বের করে হাতের মুঠোয় নেয়।

বাবা ব্যবসার কাজে দোকানে বেরিয়ে যেত। দুপুরে খাওয়া দাওয়ার পর আমি উপরে আমার ঘরে চলে গেলে তারপর মায়ের ঘরে বিকেল সাড়ে চারটে পর্যন্ত ওদের লীলা খেলা চলতো। এইটুকু সময়ের মধ্যে বোকাচোদা ওর দশ ইঞ্চি বাঁড়াটা দিয়ে আমার খানকি মায়ের তিন বার গুদের জল বের করে দিত।

বাপরে কি বলছিস এ তো ঘোড়ার বাঁড়া রে, চোদনখোর মাগী তো নিশ্চয় সুখে পাগল যেত। মনিকা মুদোর চামড়াটা ফটফট করে দুবার খুলে নিয়ে বাড়াটা নাড়াতে থাকে।

অনি বুঝে যায় ওষুধে কাজ হচ্ছে। মাগী কাটা খাসির মত ছটফট করতো। ওই সময়টুকু ওরা ল্যাংটো অবস্থাতেই থাকতো।

ইসস কি ঢ্যামনা চোদা মাগী রে ঘরে একটা জোয়ান ছেলে রয়েছে সেদিকে খেয়াল থাকতই না। তোর তো নিশ্চয়ই অবস্থা খারাপ হয়ে যেত.. কি করছিস তখন?

এখন তুমি আমার যেটা করে দিচ্ছ…আহ্হঃ আহ্হঃ মা গো, অনি ইচ্ছে করেই সুখের অনুভূতি প্রকাশ করে।

অ্যাই তোর মা মাগীর কথা মনে পড়ে যাচ্ছে নাকি রে?

একদম ঠিক বলেছ মনি, অন্য সবার সাথে সাথে সেক্স করার সময় মায়ের কথা মনে হলেও লজ্জায় প্রকাশ করতে পারিনি। কিন্তু তোমার সাথে খোলাখুলি আলোচনায় নিজের অনুভূতি টা চেপে রাখতে পারছিনা। তাছাড়া আরও একটা কারণ আছে, সেটা আমি বলতে চাইছি না। সেটা তোমার বিশ্বাস নাও করতে পারে, রাগও হতে পারে।

ধুর বোকা তোর মনে যা আছে খুলে বল, প্রমিস করছি আমি রাগ করবো না।

বিশ্বাস করো মনি যদি শুধু যদি মুখটা বাদ দেওয়া হয় তাহলে তোমার বাকি ফিগারটা একদম আমার মায়ের ওই বয়সের মত।

আমি রাগ করিনি আর অবিশ্বাসও করছি না। প্রাপ্য জিনিস হাতছাড়া হয়ে যাওয়ার যন্ত্রণাটা তুই আজও ভুলতে পারিস নি। বিশেষ করে সমু যখন তোর সামনে ওর মা, শাশুড়িকে চূদে খাল করে দেয় তখন তোর কষ্টটা আরো বেড়ে যায়। আমি শিওর তুই যদি সাহস করে সেই সময়ে এগিয়ে যেতে তাহলে তোর মা মাগী তোর কাছে আত্মসমর্পণ করত।

একদম ঠিক বলেছ মনি, তখন সেই ভাবে মনের জোর আনতে পারিনি।

এতদিন তো মায়ের কথা ভেবে হাত মারতিস, আমার ফিগার যখন তোর মায়ের সাথে মিলে গেছে, তাহলে ভাব না তোর বেশ্যা মা তোর বাঁড়াটা নাড়িয়ে দিচ্ছে। বাই দি বাই তোর মায়ের নাম কি ছিল রে।

আমি ভাবতে পারিনি মনি প্রথম দিনের আলাপেই তুমি আমার সুপ্ত অনুভূতির মূল্য দেবে। আমার মায়ের নাম সবিতা।

ওয়াও… সবিতা মানে সবিতা ভাবি…নামের সাথে চরিত্রের কি মিল রে… পাক্কা খানকি দের মত নাম। আজকের রাতটা আমি তোর মার সবিতা খানকি, আর তুই আমার বাবু… মা তো ছেলেকে বাবু বলে ডাকে… মনিকা শরীর দুলিয়ে মাগিদের মত হেসে ওঠে।

অ্যাই হারামজাদা কোথায় পেচ্ছাপ করতে হবে বল আমি আর ধরে রাখতে পারছি না।

অনি তাড়াতাড়ি করে সাদা ক্রিস্টাল গ্লাসের জগ টা মনিকার গুদের সামনে পেতে ধরে। মনিকা দু তিনটে কোৎ মেরে ঝনঝন শব্দ করে জগ ভর্তি করে দেয়। উপরে ফেনা ভর্তি, মনে হচ্ছে জগে বিয়ার ভর্তি হয়ে আছে। অনি লোভ সামলাতে পারে না, চো চো করে অনেকটা হিসু খেয়ে নেয়।

ইসস মাগো তোর তো দেখছি একদম ঘেন্না পিত্তি নেই রে, এমনি এমনি খেয়ে নিলি। এখন বুঝতে পারছি সত্যিই তুই পাক্কা খানকির ছেলে। আর হ্যাঁ বললি নাতো তোর মা তোকে কি বলে ডাকত?

একদম ঠিক বলেছো মনি, মা আমাকে বাবু বলে ডাকত। অনি আরো কিছু বলতে যায়, কিন্তু তার আগেই মনিকা ঠোঁট দুটো নিজের ঠোঁট বন্দি করে ওর বলতি বন্ধ করে দেয়।

এলোপাথাড়ি কিছুক্ষণ ঠোঁট দুটো চুষে, অনি জিভটা মুখে পুরে নিয়ে কাঠি লজেন্সের মত চুষতে থাকে।
ঠোঁটদুটো ছাড়া পেয়ে অনি হাঁপাতে হাঁপাতে বলে তুমিও তো খুব গরম খেয়ে গেছ গো মামনি।

আমার সারা শরীরে এখনো আগুন ছুটে বেড়াচ্ছে রে বাবুসোনা। তোর ডান্ডার গুতো না খেলে আমার শরীর শান্ত হবে না। আমার মাইদুটো একটু চুষে দে তারপর তোর বাড়াটা ওর মায়ের গুদে ঢুকবে।

অনি একটা স্তন বুভুক্ষের মত চুষছে, অপর মাইয়ের বোঁটা তে আদর করতে করতে মাঝে মাঝে আস্তে আস্তে টিপছে। মনিকা মাই টা আরো জোরে মুখে ঠেলে ঢুকিয়ে দিয়ে বলে.. মনের সুখে খা সোনা তোর মায়ের দুদু।

অনির শরীর কামের আগুনে পুড়ে যাচ্ছে,ওর ডান্ডা সোজা হয়ে দাঁড়িয়ে গেছে। মনিকার নজর সেদিকে পড়তেই মনিকার শরীরে কামনার আগুন দাউ দাউ করে জ্বলে উঠে। ক্ষুধার্ত বাঘিনীর মত কামাতুর মায়াবী দৃষ্টিতে তাকিয়ে থাকে অনির দণ্ডায়মান পুরুষাঙ্গের দিকে। এক ঝটকায় মাইটা অনির মুখ থেকে সরিয়ে নেয়।

কি হল মা? অনি একটু অবাকই হয়।

ডান্ডাটা কলাগাছ করে রেখেছিস, আবার জিজ্ঞেস করছিস কি হলো, পাগল ছেলে আমার। নারীত্ব খর্ব করেও মনিকার মধ্যে অসার মাতৃত্ব জেগে উঠেছে। ও আস্তে আস্তে অনির বাড়াটার দিকে এগিয়ে গিয়ে বাড়াটা মুঠো করে নেয়। খয়রি রঙের লোভনীয় পাপড়ি জোড়া বেরিয়ে এসেছে গুদের চেরা মুখ থেকে, পাপড়ি দুটো যেন বাড়ার স্পর্শ পাওয়ার জন্য উন্মুখ হয়ে উঠেছে। মনিকা একহাতে সুখকাঠি টা মুঠো করে ধরে লকলকে মুন্ডিটা সিক্ত গুদের চেরায় ঠেকিয়ে নর্তকীর তালে তালে আস্তে আস্তে চাপ দিতে থাকে।

আঃ আঃ মাগো কি সুখ… আরামে হিসিয়ে ওঠে অনি। পুরো বাড়াটা গুদে যেতেই মনিকার তল পেট ভরে ওঠে। মনিকা আস্তে আস্তে উঠ বোস শুরু করে। অনি তালে তালে লিঙ্গটা গুদে ঠেসে ধরছে।
ছেলের বাঁড়া গুদে নিয়ে কেমন লাগছে মা, অনি হাত বাড়িয়ে ডাসালো মাই খামছে ধরে।

জীবনে অনেক চুদিয়েছি রে বাবু, কিন্তু ছেলে কে চুদিয়ে এত সুখ আগে জানতাম না। তোর বাড়া গুদে নিয়ে আমি আদুরে ময়না হয়ে গেছিল রে। তোর অনেকদিনের পাওনা আমাকে দিয়ে মিটিয়ে নে সোনা। বেশ কিছুক্ষণ ঠাপিয়ে মনিকা বলে এবার হাপিয়ে গেছি রে তুই উপরে আয়। আসন পরিবর্তন করে অনি বাঁড়াটা মনিকার হড়হড়ে গুদে এক ঠেলায় ঢুকিয়ে দেয়।

মনিকার তলপেটে ঠাটানো ল্যাওড়া টা ঠাসতে শুরু করে অনি। তীব্র যৌনতায় মনিকা ঊরুর ফাঁকে অনির ভালবাসা ভরে নিচ্ছে। চরম কামনায় ওর মুখ দিয়ে চাপা শীত্কার বের হচ্ছে আহঃ আঃ উফফ। মনিকা বুঝতে পারে ও আর ধরে রাখতে পারবে না তাই গুদের পেশী দিয়ে বাড়া টা চাপতে থাকে।

আঃ আঃ কি করছো মামণি, এমনি করলে আমার কিন্তু বেরিয়ে যাবে।

বের করে দে সোনা , মা ব্যাটার একসাথেই হোক। মনিকা জাং দুটো অনি চেপে ধরে ঠাপাতে শুরু করে। শেষে দুজনে একসাথে কামরস বের করে শান্ত হয়ে যায়।

মনিকার হিসু মিশ্রিত মদে চুমুক দিয়ে অনি বলে, আচ্ছা মনি চন্দ্রশেখর যে ওর মায়ের সাথে এসব করে সেটা ওর বউ জানে?

চন্দ্রর বাবা মারা যাওয়ার পর ষোলো বছর বয়সেই ওর মায়ের সাথে সেক্সুয়াল অ্যাটাচমেন্ট হয়ে যায়। ওর বউ এখন প্যারালাইসিস পেশেন্ট, বিছানা থেকে উঠতে পারে না। চব্বিশ ঘণ্টার নার্স রাখা আছে। চন্দ্রার বউ অসুস্থ হওয়ার পর, বউ এর সম্মতিতে ওর মায়ের সাথে সেক্সুয়াল রিলেশনটা পার্মানেন্টলি রিনিউ করিয়ে নিয়েছে। উফফ ষাট বছর বয়েসেও যেভাবে ফিগার মেনটেইন করে ভাবা যায়না। ওর আটত্রিশ সাইজের উতুঙ্গ মাই দেখলে তুই পাগল হয়ে যাবি। পল্লব এলিসা কে আর চন্দ্রা আমাকে যখন পিছন থেকে পোদে ল্যাওড়া ঢোকায় তখন ঘরের মধ্যে ঝড় উঠে যায়।

অনির শরীরের সমস্ত পোকা কিলবিল করে ওঠে,ওর মনে হয় শরীরের সমস্ত রক্ত ধোনের মাথায় এসে জড়ো হয়েছে।। মনিকার গাউনের উপর থেকে মাই জোড়া খামচে ধরে।

কিরে গাঁড় মারার কথা শুনে ক্ষেপে উঠেছিস মনে হচ্ছে, মনিকা খিলখিল করে হাসে।

একদম ঠিক বলেছো মনি, রমা ও সীমা কে বাদ দিলাম, বনির মত কচি মাগীর গাঁড় মারার আগে আমার শরীরে এত উত্তেজনা আসে নি।

ওমা তাই নাকি, তাহলে এটা আমার দারুণ প্রাপ্তি বলতে হবে। মনিকা এক ঝটকায় ওর গাউন টা খুলে ফেলে দেয়। মনিকা কে উপুড় করে দিয়ে অনি পোঁদের ফুটোয় সরাসরি জিভ ঢুকিয়ে দেয়। দুহাত দিয়ে মনিকার নরম নিটোল পাছা চটকে মাখতে শুরু করে। মনিকার কামুকি দেহের মাদক সুবাসে মাতাল হয়ে ওঠে।

আর পারছিনা মা এবার তোমার ছেলেকে তোমার শরীরে জায়গা নিতে দাও।

চোখের তারায় কামাগ্নি জ্বালিয়ে স্মিত হেসে মনিকা বলে… এখন আমি কিন্তু তোর মা নই।

কেন? অনি হতাশ হয়ে জিজ্ঞেস করে।

আমি সবিতা খানকিই থাকবো, আর এখন তুই আমার পিরিতের ঠাকুরপো, এখন তুই বৌদির গাঁড় মারবি।

অনির সারা শরীরে আলোড়নের সৃষ্টি হয়। মনিকা কে খাটের ধারে ডগি স্টাইলে দাঁড় করিয়ে পাছার ফুটোয় চপচপে করে বডি লোশন মাখিয়ে দেয়। অনির শক্ত ডান্ডাটা কে মনিকার নিয়মিত ঠাপ খাওয়া গাঁড়ে জায়গা পেতে খুব বেশী বেগ পেতে হয়না।

উফফফ বৌদি তোমার গাঁড়ের ভেতর টা কি গরম, কেমন লাগছে তোমার দেওর অজয়ের ডান্ডাটা গাঁড়ে নিতে,অনি কায়দা করে কাকার নাম টা শুনিয়ে দেয়।

তুই বুঝিস না আমার বোকাচোদা দেওর তোর ডান্ডাটা সামনে পেছনে যেখানেই ঢুকুক না কেন আমি সুখে পাগল হয়ে যায়i। তোর বোকাচোদা দাদার ফুচুর ফূচুর চোদা আর ভাল লাগে না রে। চুদে আমার পোঁদ ফাটিয়ে দে খানকীর ছেলে।

মনিকার রোল প্লের ভাষায় কামার্ত হয়ে যায় অনি, ঠাপের পর ঠাপ আছড়ে পড়ে মনিকার মাংসল পাছায়। ওহহ ওহহ কি সুখ রে খানকীর ছেলে.. উত্তেজনায় মনিকা বিছানার চাদর খামচে ধরে।

একদিন তোর ভাতরের সামনে তোকে চুদবো রে বেশ্যা চুদি। মনিকার চুলের মুঠি ধরে গপাগপ ঠাপ দিতে থাকে অনি। মধুর শীত্কারে সারা ঘর ভরে উঠেছে।

তাই মারবি রে আমার পিরিতের নাং, বোকাচোদার ব্যাটা দেখবে কি করে চূদে সুখ দিতে হয়। মনিকা পাছা জোড়া করে বাড়াটা পিষে ধরে। অনি আর সামলাতে পারে না, পিঠ খামচে ধরে গলগল করে রস ছেড়ে দিয়ে মনিকার পিঠে এলিয়ে পড়ে।

সুখ পেয়েছ? মনিকা অনির মাথাটা নিজের নগ্ন বুকে টেনে নেয়।

তুমি আমাকে এভাবে ভালবাসতে দেবে আমি ভাবতে পারিনি মনি, অনি মনিকার স্তন বিভাজিকায় মুখ গুঁজে দেয়।

বাপরে তখন থেকে আদর করেই যাচ্ছ এবার ছাড়ো জামাকাপড় গুলো একটু খুলি। দুজনে একটু ড্রিঙ্কস করি তারপর যা খুশি করো।

জানো সোনা আমি এখনো ঘোরের মধ্যে আছি, বিশ্বাসই করতে পারছি না আমার বাচ্চা তোমার পেটের মধ্যে আছে।

ওরে বাবা, আমার তো প্রমোশন হয়ে গেছে মনে হচ্ছে, একেবারে তুই থেকে তুমি তো চলে এসেছো।

সোনা এখন তুমি আমার বন্ধুর মেয়ে বা বৌমা নও, তুমি আমার বাচ্চার মা। আমি জানিনা সিঁদুর দান বা মালাবদল তুমি কেমন ভাবে নিয়েছো, কিন্তু বিশ্বাস কর তোমাকে সিঁদুর পরাতে পেরে আমি আনন্দে আত্মহারা হয়ে গেছি। তোমার আত্ম বলিদানের ঋণ আমি জীবনে শোধ করতে পারব না।

ইসস আমার নতুন বর টা কি ইমোশনাল হয়ে গেছে দেখো। এতদিন চেপে রাখার পর তোমার কাছে সত্যটা প্রকাশ করতে পেরে আমার নিজের মতো যথেষ্ট উত্তেজনা হচ্ছে সোনা। গান্ধর্ব মতে ও আইনত সমু আমার স্বামী, আর তুমি আমার বাচ্চার বাবা তাই এর পর যখন সিঁদুর পরার সময় তোমাদের দুজনের জনই মঙ্গল কামনা করবো। লিপস্টিক চর্চিত ঠোঁট দিয়ে দীপের ঠোঁটে গভীর চুম্বন এঁকে দেয়।

জানো জান কতবার তোমাকে উপভোগ করেছি, তবুও কেন যেন মনে হচ্ছে আজ তোমার সাথে নতুন করে মিলিত হচ্ছি।

তোমার মনে হওয়াতে একদম ভুল নয় দীপ। আজ তুমি আমাকে তোমার বাচ্চার মা হিসেবে উপভোগ করবে। বিশ্বাস করো আমি নিজেও আজ অন্যরকম উত্তেজনা অনুভব করছি।

সত্যিই আজ আমি খুব খুশি, কিন্তু তোমার একটা সিদ্ধান্ত আমার ভালো লাগে নি। তুমি কেন বললে ডিনারের পর পার্টনার চেঞ্জ করা যেতে পারে। আমার তো ভয় হচ্ছে পল্লব ডিনারের পর তোমাকে চেয়ে না বসে। বিশ্বাস করো সোনা আজকের রাত টা আমি পুরোপুরি তোমাকে পেতে চাই।

ওরে বাবা রে আমার পাগল বরের মনে কত ভয় দেখেছো যে ওর বউটাকে বোধহয় আজকে অন্য কেউ দখল করে নেবে। আরে বোকা আমি বলেছি যদি কেউ চায় তাহলে পার্টনার চেঞ্জ করতে পারে মানে দু’পক্ষকেই রাজি থাকতে হবে। তুমি যেমন আমাকে ছাড়তে চাও না তেমনি আমিও আজ সারারাত তোমাকে বুকে নিয়ে আদর করতে চাই। দাড়াও বাবা তোমার ভয় টা পুরোপুরি দূর করে দিই। দাড়াও তার আগে একটু হালকা হয়ে নিই। বনি ওর পরনের শাড়িটা খুলে ফেলে গুছিয়ে রাখে… নিজেই উদ্যোগী হয়ে দীপের পাঞ্জাবী ও ধুতি খুলে নেয়।

বনি মোবাইল থেকে প্রথমে মনিকা কে ফোন করে শোনো মনি সবার সাথে কথা বলে যেটুকু বুঝলাম, আজ রাতে কেউ তাদের পার্টনার চেঞ্জ করতে চাই না। আমার নতুন বর টাও আমাকে ছাড়তে চাইছে না।
অনিকে আর কিছু বলার সুযোগ না দিয়ে, ফোনের ওপ্রান্ত থেকে মনিকা বলে ওঠে, তোর বাপ টাও তো আমাকে ছাড়তে চাইছে না রে। মনিকা বেশ শব্দ করে হাসে।

তাহলে সবার যখন একই মত,তাহলে এটাই ফাইনাল ডিসিশন সবাই নিজের নিজের পার্টনার কে নিয়ে সারারাত এনজয় করবে। আর একটা কথা দেখো মেনু কার্ড দেওয়া আছে ওখানেই ফোন নাম্বার দেওয়া আছে ল্যান্ড লাইন থেকে কল করলেই ওরা রুমেই ডিনার সার্ভ করে দেবে। ভালোভাবে উপভোগ করো, কাল সকালে ব্রেকফাস্ট এ দেখা হচ্ছে। বনি বাকি সব রুমেই একই ভাষায় কথা বলে ম্যানেজ করে নেয়।
অ্যাই হা করে কি দেখছো গো, বনি মুচকি হাসে।

আমি দেখছিলাম, খেয়াল করে দেখবে, অনেক হকার আছে কোন জিনিস নিয়ে ট্রেনে উঠেই বলে “আর কাকে দেবো”… সে এটা বোঝাতে চাই যে এর আগে অনেক জনকে ওই জিনিসটা বিক্রি করেছে। তুমি ও একই স্টাইলে সবাইকে বললে কেউই আজ পার্টনার চেঞ্জ করতে চায় না।

ইসস শুধু আমার বরের ঘাড়ে দোষ চাপবে কেন, তাই সবার উপর দিয়ে চালিয়ে দিলাম। বনি খিলখিল করে হাসে। হাসির দমকে বনির বক্ষ বক্ষবন্ধনী থির থির করে কেঁপে উঠে। সেদিকে তাকিয়ে দীপের শরীরের প্রতিটি রোমকূপ উন্মীলিত হয়ে যায়। দীপ একটা আঙ্গুল দিয়ে বনির ব্লাউজের উপর থেকে উঠে আসা মাইয়ের উপর কুরকুরি করতে থাকে।

বাব্বা তুমি কি আমার বুকে ছবি আঁকছ নাকি গো, বনি আহ্লাদী সুরে বলে।

তোমার বুকটাই আমার সবচেয়ে ভালো ক্যানভাস, আমার অনুভূতির প্রকাশ, অনুভব জুড়ে। দীপ একটা আঙ্গুল স্তনসন্ধির গভীর খাজে ঢুকিয়ে দেয়। দীপের এই অতর্কিত আক্রমণে বনির গায়ে কাঁটা দিয়ে ওঠে।

বনির ব্লাউজের ভেতর থেকে উঁকি দেওয়া এক ইঞ্চি ব্রা_র ফিতেয় নো- ম্যানস ল্যান্ড, দীপের বুকে মেট্রো রেলের সাইরেন বাজতে শুরু করেছে। ভর্তি গ্লাসটা এক চুমুকে শেষ করে বনির একটা পা বুকে তুলে নিয়ে চাটতে শুরু করে।

বনির খুব সুরসুরি লাগে, ধাক্কা মেরে দীপের মুখটা সরিয়ে দেয়। বাসর রাতেও তুই কুত্তা হবি নাকি রে?

হবই তো! তুমিতো জানো ওটাইতো আমার ইউপিএস।

নাআআআ আজ নয় সোনা, সবাই বাজে ভাববে। বনি দীপের চিবুক টা আদর করে দেয়।

হামকো পতা হ্যায়, তুমকো পতা হ্যায়, সবকো থরি

পতা চলেগা হম কুত্তা বনা থা। এদিকে দেখো তোমার মুখ থেকে শুধু কুত্তার শব্দ টা শুনেই আমার ডান্ডাটা কেমন মাথা তুলতে শুরু করে দিয়েছে।

তাই তো দেখছি রে খানকির ছেলে, বনি চুল খামচে ধরে বুকের উপর দীপের মাথাটা রেখে বলে তোর ইচ্ছে আমি পূরণ করবো কিন্তু তোকেও আমার ইচ্ছে পূরণ করতে হবে।

এই বঞ্চিত বাঞ্চোত কে তুমি নুতন করে প্রাণ ফিরিয়ে দিয়েছ, আমার রক্ত তোমার পেটের মধ্যে ঘুরে বেড়াচ্ছে। তোমার জন্য আমি সব করতে পারি, দীপের গলায় আবেগের ছোয়া।

তুমি কিন্তু কথা দিয়েছ দীপ, শেষে আবার পাল্টি খেয়ে যাবে না তো। তুমি যেরকম পছন্দ করো আমি সেরকমই তোমাকে ট্রিটমেন্ট করব, কিন্তু আজ তোমাকে টরচার্ড করে সেক্স করতে হবে, লাইক রেপ।

যাঃ তোমার সাথে ওইসব করার ফিলিংস আমার আসবেই না। তাছাড়া আজ আমাদের বাসর রাত, তোমাকে নতুন রূপে পেয়েছি… প্লিজ সোনা আমাকে এসব করতে বলো না। তাছাড়া আগে তো কখনোই এই আবদার করনি।

বাসর রাতে তুই কুত্তা হলে দোষ নেই, আমি আবদার করলেই দোষ তাই না। বনি দীপের চুল ধরে ঝাকিয়ে দেয়। আর আমি আমার সুখের জন্য এটা করতে বলছি না। আমাদের প্রোগ্রামে দুটো এপিসোড এরকম থাকবে, যেটার একটাতে পুরুষরা মেয়েদের ডমিনেট করে চুদবে, আর পরের টাই মেয়েরা ডমিনেট করবে। দ্বিতীয়টা নিয়ে আমার চিন্তা নেই কারণ আমি জানি ওখানে তুই সবার চেয়ে ভাল পারফর্ম করবি। কিন্তু প্রথমটাই তুই সেইভাবে অভ্যস্ত নোস, তাই তোকে আগে থেকে ট্রেনিং দিয়ে রাখছি। দেখিসনা কোন স্কুলের শিক্ষক যদি টিউশন পড়ায়, পরীক্ষার আগে যেমন তার ছাত্র-ছাত্রীদের প্রশ্ন ফাঁস করে দেয় আমিও ঠিক তেমনি ব্যাপারটা আগে থেকে বলে দিলাম। আগের ব্যাপার আলাদা ছিল,কিন্তু এখন তোকে নিয়ে কেউ হাসাহাসি করলে আমার খারাপ লাগবে। কারণ তুই আমার বাচ্চার বাবা।

এইটুকু সেনটু তেই কাজ হয়ে যায়, দীপ চেগে ওঠে… পারবো বনি পারবো তোমার জন্য আমি সব করতে পারবো। চলো তার আগে ড্রিঙ্কস করে একটু মুডটা ঠিক করে নিই।

ফটাফট দুপেগ চালান করে দীপের নেশাটা বেশ জমে উঠেছে। বনি কে অবাক করে দিয়ে ওর ব্লাউজটা ধরে একটা মারে। দু তিনটে হুক ছিড়ে বেরিয়ে যায়।

দীপের এই অতর্কিত আক্রমনে বনি একটু চমকে গিয়েছিল, কিন্তু দীপ কে আরো তাতানোর জন্যে বলে… কিগো আমার নতুন ব্লাউজ টা এভাবে ছিড়ে দিলে।

হ্যাঁ দিলাম রে বাপ চোদানি, শ্বশুর ভাতার মা গী, এরপর তো আবার আসল শশুরের বাঁড়া গুদে নিবি। এরকম ব্লাউজ তোকে আমি একশ টা কিনে দিতে পারি জানিস। দীপ একটা ব্রা সমেত মাই গায়ের জোরে খামচে ধরে।

আহ্হঃ আহ্হঃ মাগো আস্তে টিপো আমার লাগছে তো।

লাইনে যখন দাঁড়িয়েছিস তখন তো আর আস্তে জোরে, সরু মোটা এসব দেখলে হবে না রে গুদমারানি।

এক ঝটকায় বনি কে বিছানায় ফেলে ব্রেসিয়ারের ভেতর দিয়ে হাত ঢুকিয়ে একটা মাই বোঁটা সমেত একটা মাই বের করে নিয়ে এসে চুষতে শুরু করে দেয়।

আঃ আঃ দীপ ব্রেসিয়ারটা খুলে নাও নইলে ব্লাউজের মত এটাও ছিড়বে… বনি দীপের উত্তেজনাকে আরও উসকে দেওয়ার চেষ্টা করে।

ইসস কি পাগলের পাল্লায় পড়েছি, আজ আমার নতুন বর টা সত্যিই ক্ষেপে গেছে। আচ্ছা বাবা তোমার যা ইচ্ছে তাই করো। দীপ মনের সুখে দুটো মাই চুষতে থাকে। কিছুক্ষণ মাই চুষে বনি কে উপুর করে দিয়ে ব্রেসিয়ারের হুক টা খুলতে গেলে কেমন যেন আটকে যায়। দীপের মাথা গরম হয়ে যায়, ব্রার নিচের ফিতেটা ধরে এক হ্যাচকা টান মারতেই ক্লিপটা বেসিয়ার থেকে আলাদা হয়ে যায়।

বাপরে মনে হচ্ছে আজ আমার কোন জামাকাপড় অক্ষত থাকবে না, ভাগ্যিস শাড়ীটাকে আগে খুলে ফেলে ছিলাম… বেশ্যাদের মতো খিক খিক করে হেসে ওঠে বনি। হাত বাড়ি এসে আর গিট টা খুলতে গেলে… দীপ ওর হাত চেপে ধরে বলে.. তোর সবকিছুই আজও আমি খুলবো রে বেশ্যা চুদি।

আচ্ছা বাবা তাই খোলো, কি কুক্ষণে যে বলতে গেছিলাম এসব, আজ আমার কি অবস্থা হবে ভাবতেই পারছিনা। বনি আবার হো হো করে হেসে ওঠে।

বনির আশঙ্কাই সত্যি হয়, দীপের সায়ার গিট খোলার ধৈর্য থাকে না। দড়িটা একটানে ছিড়ে ফেলে সায়াটা নিচে ফেলে দেয়। শুধু প্যান্টি টা অক্ষত থাকে। দীপের গায়ে আজ যেন আসুরিক শক্তি ভর করেছে। বনি কে পাঁজাকোলা করে সোফাতে ছুড়ে ফেলে।

অ্যাই এখানে নিয়ে এলে কেন গো… বনি খুব ভাল করেই জানে দীপ কে আজ নতুন কিছু করার নেশা ভর করেছে।

তোকে আজ সোফা চোদা করবো রে গুদের বেটি।

আমাকে গালাগালি করছ ঠিক আছে আমার মাকে নিয়ে আবার পড়লে কেন গো।

বেশ করেছি, তোর খানকিমাগী তো আমার পরকীয়ার গুরু।

দীপ সোফায় একটু নিচু হয়ে হেলান দিয়ে বসে, বনি কে শূন্যে তুলে নিয়ে গুদ টা মুখের কাছে সেট করে নিয়ে কাঁধে বসিয়ে নেয়।

বনি সত্যি সত্যি ভয় পেয়ে যায়, কি করছো গো পড়ে যাব কিন্তু।

তোর পেটে যখন বাচ্চা ঢোকানোর সুযোগ দিয়েছিস তখন তুই নিশ্চিন্ত থাক মা গী তোকে সামলানোর দায়িত্ব আমার।

দীপের ঠোঁট ও জিভ বনির গুদে এক পাগল করা অনুভূতি তৈরি করেছে। বনি বুঝতে পারে ওর গুদের ভিতরে দেহরস স্রোতের মতো বইছে। ক্ষিপ্ত সিংহের মতো দীপ বনির দু পা ফাঁক করে নির্বিচারে ছোবল দিতে থাকে গুদের ভেতরে। বনি আর পারে না … চিরিক চিরিক করে কামরস ছেড়ে দেয় দীপের মুখে। দীপ চেটে-চুষে খেয়ে নেয় গুদ নির্গত সমস্ত কামরস।

কখন যে দীপ ওকে কাধ থেকে নামিয়ে ওর শক্ত ডান্ডাটা ওকে দিয়ে চুষিয়ে নিয়ে গুদে ঢুকিয়ে দিয়েছে বনির খেয়াল নেই…ও শুধু অনুভব করছে দীপ থপ থপ শব্দে ওর শক্ত লাঠি টা দিয়ে একনাগাড়ে গুদ ধুনে দিচ্ছে আর চুষে চুষে একাকার করে দিচ্ছে মাইয়ের বাদামী বোঁটা। দীপ মাঝে মাঝে বোঁটার পাশে কামড়ে দিচ্ছে। ব্যথা ও আরামে বনির মুখ দিয়ে ইইইইই আআগগগ অস্ফুট আওয়াজ বেরিয়ে আসছে….বুকটা উঁচিয়ে দীপের মুখের দিকে ঠেলে দিচ্ছে।

দীপের মাল বের করার কোনো লক্ষণ দেখা যাচ্ছে না, কিন্তু বনি বুঝতে পারে ওর ওর পক্ষে আর বেশীক্ষন ধরে রাখা মুশকিল। তাই দিকে একটু তাতিয়ে দেওয়ার চেষ্টা করে।

ওহ্ খানকির ছেলে তুই তো আজ আমাকে পাগল করে দিচ্ছিস রে। কেন এর আগে এমন করে চুদিস নি রে শুয়োরের বাচ্চা। তুই জানিস না তোর মাগির গুদের খাই কতটা।

ওষুধে কাজ হয়…সত্যি বলছিস না আমাকে খুশি করার জন্য বলছিস রে গুদমারানি।

সত্যি সত্যি সত্যি… আমার বাচ্চার দিব্যি বলছি, তুই খুব চুষে যা সুখ দিয়েছিস, সেটা এর আগে কোনদিন চুদেও দিতে পারিস না। আজ আমার মনে হচ্ছে আমি যোগ্য পুরুষের সন্তান ধারণ করেছি।

আঃ আঃ তোর কথা শুনে ধন্য হয়ে গেলাম রে ছিনাল মাগী। তোর এই নতুন এক্সপেরিমেন্ট আমি ও খুব উপভোগ করছি। তুই নিশ্চিন্ত থাকতে তিনটে মাগী কে আমি ভালোমত ট্রিটমেন্ট করতে পারবো।

সেটা তুই যথেষ্ট প্রমাণ করতে পেরেছিস রে খানকি চোদা। চেপে চেপে মার শালা,আর পারলাম না রে,আহ্হঃ আহ্ ইসস ইসস … আমার আসছে…. বনি পিঠ খামচে ধরে। দীপের তলপেট কেপে ওঠে… বনির গুদের গভীরে বারা ঠেসে ধরে ভলকে ভলকে রস বের করে গুদ ভর্তি করে দেয়।

আমি আর পাস করেছি করেছি সোনা? দীপ মিটিমিটি হাসে।

এক্সিলেন্ট… ফ্যান্টাস্টিক… মাইন্ড ব্লয়িং…তুমি লেটার মার্কস নিয়ে পাশ করেছো দীপ… বনি অনির ঠোঁট কামড়ে ধরে।

ঘরে ঢুকেই সমু রমাকে পাঁজাকোলা করে কোলে তুলে নিয়ে ঘরময় ছোটাছুটি করতে থাকে।

লক্ষীটি ছাড় ছাড় পড়ে যাব কিন্তু, রমা ভয়ে সমু কে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে ধরে। আরো দু চার বার ঘুরপাক খেয়ে সমু ওকে যত্ন করে খাটে শুইয়ে দেয়। রমার মসৃণ ফর্সা পেটে চুমুতে ভরিয়ে দেয়। সমুর আদরে রমার সর্বাঙ্গে রক্তিমাভা ছড়িয়ে পড়ে।

কি রে সোনা তুই কি পাগল হয়ে গেলি নাকি? সমুর ঝাঁকড়া চুল খামছে ধরে।

সত্যি রমা আমি খুশিতে পাগল হয়ে গেছি। আমি জানিনা এই বয়সে তোমার পেটে বাচ্চা আসবে কিনা কিন্তু তুমি যে আমাকে তোমার বাচ্চার বাবা হওয়ার অনুমতি দিয়েছো তাতেই আমি ধন্য হয়ে গেছি।

জানিস সমু আমি জীবনে ঈশ্বরের কাছে মন থেকে যা চেয়েছি তাই পেয়েছি। তোর নিশ্চয়ই মনে আছে, প্রথম কাছে পাওয়ার দিন তোকে বলেছিলাম আমাদের নরমাল সম্পর্কের পরেও তোকে আমি আলাদা ভাবে পেতে চাই। তুই আমার সেই ইচ্ছে সুদে-আসলে মিটিয়ে দিয়েছিস সোনা। বনি যখন বলল, তোর ঔরসের বাচ্চা আমার পেটে ঢুকাতে চায়, আমি আনন্দে আত্মহারা হয়ে গেছিলাম। কিন্তু তখন যে ন্যাকামি করছিলাম ওটা করতে হয় সমু। আমি আমার জীবনের অন্যায় আবদার গুলো অনি কে দিয়ে আগে অ্যাপ্রুভ করিয়ে নিয়ে তারপর সেটা ইমপ্লিমেন্ট করি। তুই নিশ্চিত থাক সমু তোর বাচ্চা আমার পেটে আসবেই।

ওহ্ আমি ভাবতে পারছি না,তুমি যেদিন সুখবর টা শোনাবে সেদিন মনে হয় আমি খুশিতে পাগল হয়ে যাব।

সমু খুশিতে রমা কে জাপটে ধরে ওর সুদৃশ্য খোঁপার নিচের চুল গুলো দাঁত দিয়ে কাটতে থাকে। রমাও চরম আবেগে সমুর পিঠ খামছে ধরে।

আমরা দুজনেই যখন খুব খুশি এই উপলক্ষে সেলিব্রেশন তো বনতা হ্যায়…খুশিতে ডগমগ হয়ে রমা বলে হোয়াই নট লেটস স্টার্ট।

ড্রিংকসে চুমুক দিয়ে রমা শাড়ী খুলতে উদ্যত হলে, সমু বাধা দিয়ে বলে এত তাড়া কিসের সোনা, একটু খাও তারপর আমি আস্তে আস্তে সব খুলে নেব।

এক পেগ করে মদ শেষ হচ্ছে আর সমু রমার অঙ্গ থেকে একটা করে আচ্ছাদন খুলে নিচ্ছে। রমার পরনে এখন সায়া, ব্রা ও প্যান্টি।

এর পর কি খুলবি রে সোনা? চাপা আহ্লাদী সুরে রমা জিজ্ঞেস করে।

এরপর তোমার ব্রেসিয়ার খুলবো, তারপর প্যান্টি খুলবো। সমু ছোট্ট ছোট্ট করে চুমু খায় রমার নগ্ন কাঁধে, রমার শরীর শিরশির করে ওঠে।

দুষ্টু কোথাকার, সবার শেষে সায়া খুলবি কেন? সমুর ডানদিকের নিপলটায় কামড়ে দেয়।

আজ সায়া খুলবো না সোনা,… সমু মুচকি মুচকি হাসে।

মানে? আজ আমরা করবো না? রমার গলায় হতাশার সুর।

ওরে পাগলী, তোমাকে এই অবস্থায় পেয়ে আমার না করার ইচ্ছে বা ক্ষমতা কোন টাই নেই। আসলে কয়েকদিন আগে নেটে একটা ভিডিও ক্লিপ দেখছিলাম,যেখানে বাসর রাতে বর নতুন বউকে সায়া তুলে লাগাচ্ছে। তখন থেকে ব্যাপারটা আমার মাথায় ছিল, মন্দারমনি এসে তোমার ওপর ওটা এক্সপেরিমেন্ট করব।

অসভ্য কোথাকার, আমাকে তো ভয় পাইয়ে দিয়েছিলি, আজ না করলে তোকে ছিঁড়ে খেয়ে ফেলতাম। কতদিন থেকে এই ট্যুরের জন্য হাপিত্যেশ করে বসে ছিলাম। সমু আমার মাইজোড়া আর ব্রেসিয়ারের মধ্যে বদ্ধ থাকতে চাইছে না, সরাসরি তোর হাতের পরশ পেতে চাইছে, রমা নির্লজ্জের মত আহ্বান জানায়।

ব্রার হুক আনলক করে রমা উর্ধ্বাঙ্গ পুরোপুরি নগ্ন করে দিয়ে রমাকে নিবিড় করে কাছে টেনে নেয়। নারী দেহের স্পর্শ কাতর জায়গা গুলোর মধ্যে একটা, স্তনের বোটায় সমুর আঙ্গুলের ছোঁয়া পড়তেই বোঁটা গুলো উত্তেজনায় শক্ত হয়ে ওঠে। উত্তেজনায় কাতরে উঠে রমা সমুর ঠোঁট দুটো দাঁত দিয়ে কামড়ে ধরে। কামের সময় পুরুষেরা তো এইরকম কাতরানি পছন্দ করে, যাতে নারীর অবদমিত কামের প্রকাশ ঘটে। তখন নারী আর ঘরের বউ থাকেনা,সে চায় তার দয়িত পুরুষ তাকে কামড়ে আঁচড়ে ভালোবাসুক। সেই উদ্দেশ্যেই রমা তার জামাই রাজা কে যতটা সম্ভব উত্তেজিত করার চেষ্টা করছে। সমুও নিজেকে শাশুড়ির হাতে সঁপে দিয়ে বোটা দুটোই ক্রমাগত সুড়সুড়ি দিয়ে যাচ্ছে। ব্যাপারটা যেন ঠিক এইরকম, তুমি তোমার কাজ করো আমি আমার কাজ করছি।

রমা সমুর ঠোঁট জোড়া নিজের মুখ থেকে বিচ্ছিন্ন করে, একটা লম্বা সিপ নিয়ে মুখ ভর্তি করে নেয়। সমু একটু অবাকই হয়, কারণ ও রমাকে ছোট ছোট সিপ নিয়ে ড্রিঙ্কস করতে দেখেছে। সমু কিছু বলতে গেলে, রমা সে সুযোগ দেয় না… সমুকে ইশারায় হা করতে বলে…. মুখের অর্ধেকটা মদ ঝুমুর মুখে চালান করে দিয়ে, বাকি টা গিলে নেয়।

এরকম ঘটনার জন্য সমু একদম প্রস্তুত ছিলো না, কারণ এর আগে কখনো রমা এই কান্ড করেনি। রমার মুখের উচ্ছিষ্ট মদ সমুর পেটে পড়তেই ওর শরীরের প্রত্যেকটা ধমনীতে যেন আগুন লেগে যায়…. নিজের উপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে… ওর মধ্যে আদিম পশু জেগে উঠেছে। রমার মাই দুটো একদম গোড়া থেকে খামচে ধরে গায়ের জোরে ছানতে থাকে। অন্য সময় হলে রমা ব্যাথায় চিৎকার করে উঠতো, একটা থাপ্পড় তো সমুর গালে পড়তই, সেটা অবশ্যই রাগের না হলেও আদরের। কিন্তু সুমুর আদরে ওর শরীরের অসভ্য জায়গাগুলো শিরশির করছে। মুখ বন্ধ থাকলেও চোখের চাহনিতে ওর বুঝিয়ে দেয় ওর ব্যথা লাগেনি বরং আরাম লাগছে।

খরিয়ত পুছো, কভি তো ক্যাফিয়ত পুছো…তুমহা রে বিন দিওয়ানে কা ক্যায়া হাল হ্যায়….রমার মোবাইলে অরিজিতের গানের রিংটোন বেজে উঠে প্রবল কামাচ্ছন্ন দুই প্রেমিক প্রেমিকার প্রেমে ছন্দপতন ঘটে। রমার মেজাজ খিঁচিয়ে ওঠে..কে ফোন করেছে না দেখেই রমা গালাগালি দিয়ে বসে… কোন বোকাচোদার ব্যাটা না বেটি কে ফোন করেছে কে জানে। স্ক্রিনে বনির নাম দেখেও ওর মাথা ঠাণ্ডা হয় না।

ফোন তুলেই বলে… কিরে শুয়োরের বাচ্চা ফোন করেছিস কেন? জানিস না বুঝি তোর খানকি মা এখন কি কাজে ব্যস্ত থাকতে পারে? তাহলে ডিস্টার্ব করছিস কেন?

ফোনের ওপ্রান্ত থেকে বনি খিলখিল করে করে হেঁসে ওঠে। জানি মা তোমাদের আদর টা সবে জমছিল সেই সময় ফোনটা করে ফেলেছি। বুঝতে পারছি তোমার মাথা গরম হয়ে গেছে, কিন্তু যে জন্য ফোনটা করলাম সেটা শুনলে তোমার মাথা ঠান্ডা হয়ে যাবে। আসলে কি হয়েছে বলোতো আমার সদ্য বিয়ে করা বুড়ো বর টা আমার পেটে ওর বাচ্চা খুঁজে বেড়াচ্ছে… আর সেটা ভোর রাতের আগে খুঁজে পাবে বলে মনে হয় না। আর তোমাদের কথাও ভাবলাম, এইটুকু সময়ে তোমাদের পোষাবে না। তাই সিদ্ধান্ত পরিবর্তন করলাম, আজ রাতে আমরা কেউ পার্টনার চেঞ্জ করছি না। কি এবার মাথা ঠান্ডা হয়েছে তো? আচ্ছা তোমাকে আর একটা গোপন খবর দিচ্ছি এটা শুনলে তুমি আনন্দে লাফিয়ে উঠবে। আচ্ছা সমু কি তোমার পাশে আছে?

এতক্ষণ ছিল রে, কলিগের ফোন এসেছে বারান্দায় গিয়ে কথা বলছে।

তাহলে ঠিক আছে, আমার কুত্তা টাও বাথরুমে গেছে, এই সুযোগে তোমাকে বলে দিচ্ছি।

হিহিহি করে হাসে রমা, মাগো বেচারাকে বাসর রাতেও কুত্তা বানাবি নাকি।

তুমিতো ভালো করেই জানো মা, ওকে কুত্তা না বানালে ওর ডান্ডা ঠিকমত দাঁড়ায় না। তোমাকে যেটা বলতে চাইছিলাম, সেটা হল.. আমরা যখন সবাই একসাথে থাকব, তখনতো ইচ্ছামত যে যাকে খুশি ভোগ করতে পারবে কিন্তু তুমি আর সমু,আমি ও দীপ, বাবা ও সীমা… বেডরুম শেয়ারিং টা এইভাবে হবে।

রমার যেন নিজের কানকেও বিশ্বাস হয়না। আর একবার নিশ্চিন্ত হওয়ার জন্য বনি কে জিজ্ঞেস করে…. তুই সত্যি বলছিস তো সোনা আমি আর সমু একই বেডরুমে থাকবো।

আরে ক্যালানে চোদা মাগী এটা তো সাধারণ ব্যাপার। তোমার বাচ্চা যখনই হিসু করবে তখন হাগিস টা কি আমার বাবা পাল্টে দেবে,ওটা তো সমু কে পাল্টাতে হবে নাকি। ঠিক একই কারণে দীপ আমার সাথে বেড শেয়ার করবে। সরি গালাগালি করে ফেললাম বলে কিছু মনে করো না।

আজ তুই হাজার টা গালাগালি করলেও কিছু মনে করবো না রে সোনা। সত্যিই তো আমি বোকা চুদি মাগী নইলে এমন সহজ ইকুয়েশন টা আমার মাথায় কেন আসেনি বল। আসলে এখন তুই আমার মা আর আমি তোর মেয়ে।

মায়ের কথায় বলি হো হো করে হেসে ওঠে…. বুঝতে পারছি জামাই এর বাচ্চা পেটে নেওয়ার খুশি তে আমার মেয়েটার মাথা একদম কাজ করছে না। যেটা বলছি সেটা কান খুলে শুনে রাখ মাগী, আজ যখন সারারাত ধরে তোর চোদনবাজ ভাতার কে দিয়ে অন্তত বার তিনেক বাড়ার রস টা গুদে ঢুকিয়ে নিবি।

একি পুলক! একি শিহরণ! তপ্ত উত্তপ্ত নগ্ন মদির নেশায় মেশা রমার দেহমনে এ কোন তৃষা জেগে উঠেছে। সমুর সাথে সারাজীবন বেডরুম শেয়ার করতে পারবে এই এটা ভেবেই ওর দেহমন থিরথিরিয়ে কেঁপে ওঠে। নিজেকে আর ঠিক রাখতে পারে না। ছুটে বারান্দায় গিয়ে সমুকে পিছন থেকে সজোরে জাপটে ধরে সুঠাম মাইজোড়া ঠেসে ধরে ওর ঘাড়ের কাছে দাঁত বসিয়ে দেয়।

রমার অতর্কিত আক্রমণে সমু চমকে ওঠে। কোনো রকমে ফোন কেটে দিয়ে রমাকে সামনে টেনে আনে। রমার চোখ দিয়ে আগুনের হলকা বেরোচ্ছে।

সমু একটু ভয় পেয়েই বলে, তুমি রেগে গেছো সোনা, বিশ্বাস করো সন্দেহ করার মত আমি কারো সাথে বলিনি, আমার কলিগের সাথে কথা বলছিলাম।

সেটা আমি জানি, আমি সেই জন্য রাগ করিনি.. রমা সমুর চুল খামচে ধরে ফিসফিস করে বলে।

সমু ওকে পাঁজাকোলা করে তুলে নিয়ে সাদা চাদরের নরম বিছানায় শুইয়ে দেয়।

এবার বলতো সোনা হঠাৎ কেন আমার উপরে এত রেগে গেলে?

রমা সমুকে চিৎ করে শুইয়ে ওর বুকের উপরে উঠে আসে। হিসহিস করে বলে বাঞ্চোত ছেলে, আমরা যখন একসাথে থাকব, তখন তোর আর আমার বেড রুমে এক হবে, এতবড় একটা খুশির খবর আমার কাছে লুকিয়ে রেখেছিলি কেন।

সমু এতক্ষনে আসলে ব্যাপারটা বুঝতে পারে… ওহ্ এই কথা… আসলে কি বলতো সোনা, বনি বলেছিল সমস্ত সারপ্রাইজ গুলো ও নিজে এনাউন্স করবে।

তবুও তুই আমায় বলতে পারতিস, তোর হবু বাচ্চার মা হিসাবে আমি কি একটুকু আশা করতে পারি না… রমা নরম সুরে নালিশ জানায়। বিশ্বাস কর সমু তোর বাচ্চা পেটে আসবে এটা ভেবেই আগে থেকেই উত্তেজিত ছিলাম, কিন্তু বনির সাথে কথা বলার পর থেকে আমার দেহ মনে তড়িৎপ্রবাহের ঢেউ বয়ে চলেছে… আমার ফাগুন বেলায় ফুলে ফুলে ভ্রমর পাখা মেলেছে। সত্যি বলছি অনির সাথে বাসর বাসর রাতেও আমার এই রকম অনুভূতি আসেনি। আমার মনে হচ্ছে আমি এখন আর চুয়াল্লিশ বছরের মাগী থেকে আঠারো বছরের কিশোরী তে পরিণত হয়েছি।

বয়সটা কেবলমাত্র একটা সংখ্যা মাত্র, তাছাড়া তোমাকে দেখে তোমার বয়স কেউ আন্দাজ করতে পারবে না। আমার মনে হচ্ছে তুমি কিছুটা ওজন কমিয়ে ফেলেছ।

একদম ঠিক ধরেছিস সোনা, পাঁচ কেজি ওজন কমেছে। আমি এখন নিয়মিত ডায়েটিং করি, ব্যায়াম করি শুধুমাত্র তোর জন্য, যাতে তোর পাশে আমাকে বেমানান না লাগে।

আবার ক্ষেপে ওঠে রমা, একটানে সমুর আন্ডারওয়ার টা টেনে নামিয়ে দেয়। এতক্ষণ ধরে চটকাচটকি ও নিষিদ্ধ কথাবার্তায় সমুর ধোন টা পুরো আকার নিয়ে বাঁড়ায় পরিণত হয়েছে। রমা ওটার ওপর ঝাঁপিয়ে পড়ে। বাঁড়ার টুপি টা খুলে নিয়ে লাল মুন্ডিতে জিভ দিয়ে চেটে নিয়ে পুরো বাড়াটা মুখে পুরে নেয়, অবলীলায় ক্যাটবেরি চোষার মত চুষতে থাকে।

অসহ্য সুখে শিহরণে ফেটে পড়ছে সমু, মাঝে মাঝে উত্তেজনার বশে রমার চুল খামচে ধরেছে। বেশ কিছুক্ষণ ধরে চেটে পুটে খাবার পর রমা মুখ তুলে বলে… এই যে গুদমারানির ব্যাটা কান খুলে শুনে রাখ, আজ থেকে তোর বাঁড়ার একমাত্র মালিক আমি। আমি জানি এই প্রোগ্রামে সবাই সবাইকে ইচ্ছেমতো ভোগ করবে।কিন্তু তারপর তুই আমার অনুমতি ছাড়া কাউকে ছুঁতে পারবি না মনে থাকে যেন, রমা কাম দন্ডটা ধরে মটকে দেয়।

জো হুকুম মালকিন, কিন্তু এখন তোমার গুদ টা মারতে পারবো তো নাকি?

শুধু এখন কেন রে খানকীর ছেলে, আমাকে যখন, যেভাবে, আমার শরীরের যেকোনো ফুটোয় যতবার খুশি তোর ডান্ডাটা ঢোকাতে পারবি। তোর বাঁড়া টা পাওয়ার জন্য আমার খুকুমণি অনেকক্ষণ ধরে কান্নাকাটি করছে। আয় ওকে আদর করে তারপর আসল কাজ শুরু কর।

শুধু তোমার খুকুমণি কে আদর করলে বাকি অঙ্গগুলো রাগ করবে তো সোনা। সমু ঠোঁট থেকে শুরু করে…চুল ভর্তি বগল… উদ্ধত স্তনের চুড়া বেয়ে.. গভীর নাভি ছুয়ে… নারী শরীরের সবচেয়ে নিষিদ্ধতম স্থান ঘাসে ঢাকা বেদীতে ঠোঁট ছুঁইয়ে বুঝতে পারে, ওখানে যেন আগ্নেয়গিরি জ্বলছে।

আঃ আঃ মাগো সমুর লোহার মত গরম হয়ে ওঠা ডান্ডাটা পুরাপুরি গুদে ঢুকে যেতেই রমা চরম উত্তেজনায় চিৎকার করে উঠে। সমু আজ বাইসাইকেল স্টাইলে চুদছে, তাই মুন্ডি টা একদম জরায়ুতে গিয়ে ধাক্কা মারছে।

কি রে গুদমারানি জামাই ভাতারী মাগী আজ তোর গুদ ভেঙ্গে ফেলবো। আজই তোর পেটে বাচ্চা ঢুকিয়ে দেবো শালী।

তাই দে রে বেজন্মার বাচ্চা, আমিও তো তাই চাই… বনিও তাই বলেছে। মার মার শালা আরো জোরে মার…রমার গতরে শিরশিরে তাপ আর উত্তাপ সুগন্ধিঢালা বাসনা দহন, চোখে মদির আঁকা অনুভব।

ওরে খানকি চুদি ছিনাল মাগী তোর পেটে আমার বাচ্চা যাচ্ছে রে… ধর ধর মাগী।

আয় আমার শুভ সোনা, তোর মায়ের পেটে আয়। তুই এলে তোর মায়ের বুকে অনেক দুধ হবে, তোরা বাপ ব্যাটা মিলে খাবি।

শান্ত হওয়ার পর রমা দেখে সমু ওর দিকে তাকিয়ে মিটিমিটি হাসছে। ওর নরম হয়ে যাওয়া বাড়াটা তখনো গুদে ঢোকানো। রমা দু হাত দিয়ে লজ্জায় মুখ ঢাকে।

পরদিন সকাল আটটার সময় সবাই বেশ ফুরফুরে মেজাজে ব্রেকফাস্ট টেবিলে উপস্থিত হয়। গরম কচুরি, আলুর তরকারি ও নলেন গুড়ের সন্দেশ দেখে মনিকা খুব খুশি হয়।

আশাকরি সবাই খুব ভাল এনজয় করেছো… বনির কথায় সবাই সায় দেয়।

সীমার একটু বনি কে খোঁচা মারতে ইচ্ছে করে। আমার কিন্তু ব্যাপারটা একটু অন্যরকম মনে হয়েছে।

তোর আবার কি মনে হয়েছে রে? রমা জানতে চায়।

আসলে বনির বাচ্চার বাবা ওকে ছাড়তে চাই নি, তাই মনে হয় বনি পার্টনার চেঞ্জ করার সিদ্ধান্তটা বদল করেছিল।

তুমি মৌচাকে ঢিল মেরেছ সীমা, তাহলে আসল কথাটা খুলে বলি। গতকাল রাত্রে আমরা যে চারটে পেয়ার একসাথে ছিলাম, তাদের মধ্যে দুটো পেয়ার নতুন বলা যায়। একটা হল অনি এবং মনিকা, আরেকটা সীমা ও পল্লব। আমি জানি গত কাল রাতে অনি ও মনিকা যথেষ্ট ভালো সময় কাটিয়েছে। কারণ আমি অনির ক্ষমতা সম্বন্ধে যথেষ্ট ওয়াকিবহাল, আর এটাও জানি কাল অনি মনিকাকে না পেলেও ওর কিছু যায় আসতো না, কারণ আমাদের সবার থেকে ওর চাহিদা কম। কিন্তু গতকাল রাত্রে তুমি যদি পল্লব কে না পেতে তাহলে বোধহয় পাগল হয়ে যেতে, আমি তোমার কথা ভেবেই ডিসিশনটা চেঞ্জ করেছিলাম। আমার সঙ্গে পল্লব মনে হয় একমত হবে।

পল্লব মাথা নেড়ে সায় দেয়…. সীমা ঘুসি পাকিয়ে পল্লবের দিকে এগিয়ে যায়… ও বলল আর তুমি মেনে নিলে?

তুইতো আমার হয়ে গেছিস, মনির মতো একজন সুন্দরী মহিলাকে আমি চটাতে চাইনারে.. পল্লব হো হো করে হাসে।

“বাস কোথায় ঝাড়ে এসো আমার গারে”.. নিজে যেচে বাসটা নিলি তো মাগী… রমা টিপ্পনী কাটে।

এতক্ষণ পর সবার নজর যায়, মনিকা সমু কে ছিড়ে ছিড়ে লুচি খাইয়ে দিচ্ছে,সমু বাচ্চাদের মতো ওর হাত থেকে খাচ্ছে।

কি রে কি করছিস? সীমার কথায় মনিকা লজ্জা পেয়ে যায়।

কতদিন পরে আবার আমার বাচ্চাটাকে কাছে পাবো কি জানি, তাই একটুখানি খাইয়ে দিতে ইচ্ছে করলো।

সীমা পল্লবকে ইশারা করে,পল্লব মনিকার পাশে এসে বসে।

আচ্ছা মনি তোমার তোমার বাচ্চাটা যদি সারাজীবন তোমার কাছে থাকে তুমি খুশি হবে?

কেন মিথ্যে লোভ দেখাচ্ছ পুলু… সে কপাল কি আমার আছে।

বিশ্বাস করো একদম সত্যি কথা বলছি,ভেবেছিলাম তুই সারপ্রাইজটা আমাদের প্রোগ্রামের শেষে দেব, শুধু গতকাল রাত্রে সীমার কাছে সারপ্রাইজ টা ওপেন করতে বাধ্য হয়েছিলাম। আমাদের এত বছরের বিবাহিত জীবনে, তোমাকে এত খুশি আমি কখনো দেখিনি তাই তোমার কাছে ব্যাপারটা আর গোপন রাখতে চাইনা। আমি ব্যাঙ্গালোরে চাকরিটা ছেড়ে দিয়েছি, আর পনেরো দিনের মধ্যেই কলকাতায় জয়েন করব।কাল যে প্ল্যানিংটা শুনেছো যে সবাই একসাথে থাকা হবে তার সঙ্গে আমরাও ইনক্লুড আছি। এরপর থেকে তোমার বাচ্চাকে তুমি যখন খুশি যেভাবে খুশি যতক্ষণ খুশি কাছে পাবে, কেউ তোমাকে বাধা দেবে না। কি এবার খুশিতো?

আমি খুব খুশি পলু, মনিকা চরম আবেগে পল্লবের হাত চেপে ধরে।

সবাই হাততালি দিয়ে ওঠে। সীমা এগিয়ে আসে.. এবার তোর ছেলেকে একটু দু দু খাওয়াতো আমার সবাই একটু দেখি।

তুই কি ভাবছিস আমি পারবো না? সবাই কে অবাক করে দিয়ে মনিকা নাইটির সামনের চেন টা নামিয়ে দিয়ে একটা ডবকা মাই বের করে বোঁটা টা সমুর মুখের সামনে ধরে।

তোর মায়ের দুধ খা সোনা… ধ্যাত আমার ভীষণ লজ্জা করছে, সমু দুহাত দিয়ে মুখ ঢাকে।

আবার ত্রাতার ভূমিকায় এগিয়ে আসে সীমা,ছিঃ সমু এরকম করতে হয় না বাবা… এর আগে তো তুই আমার সামনে রমার, বনির দুধ খেয়েছিস, ওদের সামনে আমার দুধ খেয়েছিস। তাহলে এখন লজ্জা করছিস কেন।প্লিজ তোমাকে ফিরিয়ে দিস না তাহলে বেচারা খুব কষ্ট পাবে। সীমা একরকম জোর করেই মাইয়ের বোঁটা টা সমুর মুখে ঢুকিয়ে দেয়।

সমস্ত লজ্জা সরিয়ে রেখে সমু মনিকার মাইয়ের বোঁটায় জিভ ও ঠোঁটের জাদু শুরু করে। পুলক ও আনন্দে মাতোয়ারা হয়ে উঠে সমু আর একটা মাই নিরাবরণ করে ফেলে।

বিশ্বাস করো তোমরা, জীবনে অনেক কে দিয়ে অনেকবার মাই চুষিয়েছি, কিন্তু এত আনন্দ এত শিহরণ কোনো দিন পাইনি।

সে তো বুঝলাম মনি, কিন্তু তোমার ছেলে কিন্তু আর বাচ্চা নেই, চৌবাচ্চা হয়ে গেছে। দেখো তোমার দুধ খেতে খেতে ওর ডান্ডা মাথাচাড়া দিচ্ছে।

সবাই হো হো করে হেঁসে ওঠে। তাহলে বুঝতে পারছিস তো মনিকা তোর সাধের ছেলে তোর দুধ খাওয়ার পর তোর গুদ মারবে।

যে গুদ থেকে বেরিয়েছে, সেই গুদ যখন ছাড়েনি আবার শাশুড়ি মায়ের গুদে বাচ্চা পুরে দেওয়া ছেলে যে আমার গ** মারবে সেটা তো স্বাভাবিক ব্যাপার। আমিও ওর ডান্ডাটা পাওয়ার জন্য উদগ্রীব হয়ে আছি।

দেখবে নাকি একবার? বনি মজার ছলে বলে।

দেখলে তো খেতে ইচ্ছে করবে, কিন্তু এখন তো আমরা সমুদ্রে স্নান করতে যাব।

আচ্ছা এখন একটু দেখো, সমুদ্রে থেকে ফিরে এসে তারপর যা করার করবে। বারমুডা টা টেনে নামিয়ে দিয়ে ওর উত্থিত ডান্ডাটা বের করে নিয়ে আসে। ওটা তখন উত্তেজনায় থরথর করে কাপছে। সাত জোড়া চোখ সমুর ডান্ডাটার দিকে তাকিয়ে আছে।

প্লিজ বনি ওটাকে একটু ধরার অনুমতি দে, আমি জানি আজ আমি ওটাকে ভোগ করতে পারব কিন্তু এই মুহূর্তে একটু নেড়েচেড়ে দেখতে ইচ্ছে করছে।

যাঃ এই রকম করে বলতে হয় নাকি? ধরো না কে বারণ করছে…কিন্তু বেশিক্ষণ নয় আমাদের সী বিচে যাওয়ার সময় হয়ে গেছে।

মনিকা সমুর পায়ের ফাঁকে বসে বাড়াটা হাতে নিয়ে ওটার কাঠিন্য পরীক্ষা করতে গিয়ে চমকে ওঠে… বাপরে কি গরম।

আজ নতুন মায়ের দুধ খেয়েছে গরম তো হবেই রে .. জানিস তো সমু বনির চেয়েও আমার আর সীমার দুধ বেশি পছন্দ করে। বনির তাড়ায় বাড়াটা হালকা আদর করে মনিকা ওটাকে ছেড়ে দেয়।

সী বিচে এলাহি ব্যবস্থা করা হয়েছে। দুটো বড় ছাতার নিচে, তিনটে টেবিলকে জোড়া লাগিয়ে আটটা চেয়ার রাখা হয়েছে। সব রকম মদের ব্যবস্থা করা হয়েছে, যার যেটা খুশি সে সেটা খেতে পারে। চাট হিসেবে গরম গরম মাছ ভাজা, চিকেন পাকোড়া, কাঁকড়া ভাজা সব কিছুই আছে। আটটা গ্লাস একসাথে চিয়ার্স করে।

দু পেগ খাওয়ার পর মনিকা জড়ানো গলায় বলে আমাকে কিন্তু সমুদ্রের ঢেউ হাতছানি দিয়ে ডাকছে। চল সোনা বাবা আমরা এবার জলে নেমে পড়ি।

আরেকটু খাই সোনা মা তারপর নামছি….সমুর কথা শুনে সীমা ও রমা হা হা করে হেসে ওঠে।

আমাকে সোনা মা ডেকেছে সেজন্য তোদের এত জ্বালা কেন রে মাগীরা… মনিকা কপট রাগ দেখায়।

ওমা রাগ হবে কেন রে খানকি, আমি ও সীমার ওকে অনেক খাওয়া হয়ে গেছে। এবার তুই যত পারিস মন ভরে খা আমরা কিছু মনে করব না।

সমু ও মনিকা হাত ধরাধরি করে জলে নেমে পড়ে।

বুঝলি পলু তোর বৌ সী বিচের মধ্যেই সমুর বাড়াটা গুদে ঢুকিয়ে নেবে মনে হচ্ছে। সীমা হেসে গড়িয়ে পড়ে।

যা খুশি করুক, সত্যি বলছি ওকে এত খুশি আগে কোনদিন দেখিনি রে। আচ্ছা আমরা এবার সমুদ্রে নামবো তো। সবাই আরো এক পেগ করে খেয়ে সমুদ্রে ঝাঁপিয়ে পড়ে।

হঠাৎই উন্মুক্ত পাঁজরে স্বেচ্ছাচারী হাতের স্পর্শে চমকে উঠে বনি দেখে পল্লব ঠিক ওর পিছনে দাঁড়িয়ে মিটিমিটি হাসছে।

কি ব্যাপার সুন্দরী, আমাকে উপেক্ষা করছ মনে হচ্ছে,পল্লবের গলায় অনুযোগের সুর।

তোমার সংস্পর্শে আসার পর, কোন মেয়ের পক্ষে তোমাকে উপেক্ষা করা খুব কঠিন। আমি তোমাকে মোটেই অপেক্ষা করছি না পল্লব, অপেক্ষা করছি।

জলে ভিজে বনির হলুদ শার্ট ভেদ করে ওর যৌবন আরো স্পষ্ট।

পল্লব ওর দিকে ঘনিষ্ঠ হয়ে দাঁড়ায়… কিসের অপেক্ষা বললে না তো বনি।

মনিকা সমু কে নিজের করে পাওয়ার জন্য যতটা উদগ্রীব হয়ে আছে, আমি তোমাকে পাওয়ার জন্য তার চেয়েও বেশি উন্মুখ হয়ে আছি। তবে সেটা সবার সামনে নয়, তোমার সাথে আমার প্রথম মিলন মুহূর্তটা আমি একান্ত ভাবে উপভোগ করতে চাই, এবং সেটা আজকেই এখান থেকে ফিরে যাওয়ার পর।

আমি তোমার ইচ্ছাকে পূর্ণ সম্মান দেব বনি,শুধু তোমার কথা শুনে আমার শরীরের মধ্যে কি উন্মাদনা ছড়িয়েছে সেটা আমার নিচের দিকে হাত দিয়ে একটু দেখো।

বনি জলের তলা দিয়ে বারমুডার উপর থেকে পল্লবের উত্থিত লিঙ্গ টা মুঠো করে ধরে কচলে দেয়…উফফ পল্লব একদম আমার মনের মত সাইজ। বিশ্বাস করো তোমার পার্সোনালিটি দেখে আমি তোমার প্রতি ইমপ্রেস হয়ে পড়েছি। আমার মনে হয় এবার আমাদের ওদিকে যাওয়া উচিত। পল্লব ওখানে গিয়ে তুমি একটু আমার সাথে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করো না হলে ও খারাপ ভাববে।

পল্লব ওদের সাথে মিশে যায়। সীমা ও রমা কে কোলে তুলে ঢেওয়ের সাথে তাল মিলিয়ে ডুবকি মারতে থাকে। রমার পিঠ টা ওর বুকের সাথে ঠেকিয়ে ওর ডবকা মাই দুটো মনের সুখে টিপতে থাকে।

আঃ আঃ মাগী কি মাই বানিয়েছিস রে জামাই ভাতারি খানকিমাগী।

ইসস বোকা চোদার ঢং দেখে বাঁচিনা, একটু আগে দেখলাম আমার মেয়েকে পটাচ্ছিস, আবার আমার সাথে পিরিত চোদাচ্ছিস।

আমি মিথ্যা কথা বলি না, তোর মেয়েকে দেখলে যেকোনো পুরুষের জিভে লাল পড়বে। আমিও ব্যাতিক্রম নই, কিন্তু সমান সমানভাবেই তোকে দেখার পর থেকে তোর প্রতি আকর্ষণ বোধ করছি।নিশ্চয় অনুভব করছিস আমার ডান্ডাটা কেমন ক্ষেপে গিয়ে তোর পাছায় খোচা মারছে।

রমা বারমুডার ভেতর দিয়ে হাত ঢুকিয়ে, ডান্ডাটা মুঠো করে নেয়…ইসস দারুণ সাইজ রে… আমি জানি আজ দুপুরে তুই বনি কে চুদবি। তোর পায়ে পরি লক্ষী সোনা… অনিক একটু ম্যানেজ করিস। আজ রাতের মধ্যে তোর ওটা আমার গুদে না পেলে আমি পাগল হয়ে যাব রে।

এদিকে সীমা ও অনি জলকেলিতে ব্যস্ত। সীমা জলের তলা দিয়ে অনির ডান্ডাটা মুঠো করে ধরে আছে,অনি সীমার মাই ধরে বদলা নিচ্ছে।

বনি কে কাছে দেখে…. দীপ বলে কোথায় ছিলে ডার্লিং… দেখো না সবাই মস্তি করছে আমি বোকাচোদার মত ঘুরে বেড়াচ্ছি।

ধুর পাগল তুমি বোকাচোদা হবে কেন? আমি তো আছি তোমার জন্য। বনি দীপের ঠোঁটে গভীর চুম্বন এঁকে দেয়।

এমন সময় আকাশ ঘন মেঘে কালো হয়ে যায়, এক্ষুনি বৃষ্টি নামবে। সমু ও মনিকা বাদে সবাই এক জায়গায় জমা হয়। আস্তে আস্তে সী বিচ ফাঁকা হয়ে যাচ্ছে।

আচ্ছা সমু ও মনিকাকে দেখছি না, ওরা কোথায় গেল? হোটেলে ফিরে যায়নি তো? ছ জোড়া চোখ ওদের এদিক-ওদিক খুঁজতে থাকে। এমন সময় রমা অনেক টা দূরে রমা আঙ্গুল দেখিয়ে বলে… ওই দ্যাখ আমার মনে হচ্ছে ওরাই দুজন ওখানে আছে। আমার মনে হচ্ছে ওরা শারীরিক খেলায় মত্ত হয়ে গেছে।

সে হোক, কিন্তু ওরা যে সমু ও মনি সেটা আমাদের কাছে গিয়ে দেখা উচিত। পল্লবের কোথায় সকলে সহমত হয়ে ওই দিকে আস্তে আস্তে এগিয়ে যেতে থাকে। কিছুদুর এগিয়ে ঘোড়া নিশ্চিত হয় যে ওরাই সমু ও মনিকা, তখন সবার মুখে হাসি ফোটে। ওখান থেকে বুঝতে পারে, মনিকা তলায় শুয়ে রয়েছে, সমু উপর থেকে ওকে ঠাপিয়ে যাচ্ছে, দুজনের পোশাক পাশে জড়ো করে রাখা আছে।

আরাম পাচ্ছ সোনা মা? সমু ওর আখাম্বা ডান্ডাটা নতুন পাওয়া গুদে ঠাসতে থাকে।

তোকে বললে হয়তো বিশ্বাস করবি না সোনা, জীবনে অনেক চুদিয়েছি কিন্তু এই খোলা আকাশের নিচে সমুদ্রের ধারে এই বৃষ্টির মধ্যে তোর মত জোয়ান ছেলেকে দিয়ে চুদিয়ে যে কি অমৃতময় সুখ পাওয়া যেতে পারে সে সম্বন্ধে আমার কোনো ধারনাই ছিল না… তুই আমার অস্তিত্বকে ভুলিয়ে দিয়েছিস রে পাগল। তুই সুখ পাচ্ছিস কিনা সেটা তুই বলতে পারবি, মনিকা সমুর গাল দুটো টিপে আদর করে দেয়।

তুমি বোধহয় জানো না, আমার বয়স্ক মহিলাদের প্রতি আকর্ষণ বেশী, সেজন্য বনির থেকেও মা ও মাসী কে চুদতে বেশী পছন্দ করি। সকালে যখন তুমি আমার বাড়াটা মুঠোয় নিয়েছিলে, তখনই মনে হয়েছিল তোমাকে ধরে চুদে দিই, কিন্তু পরিস্থিতির জন্য সেটা সম্ভব হয়নি। তোমাকে চুদে কিস পারছি তোমার মত আমিও ভাষায় প্রকাশ করে বুঝাতে পারবো না গো।

সমুর লৌহকঠিন ডান্ডা কে মনিকার মসৃণ গুদ গহ্বর বারেবারে গ্রাস করে নিচ্ছে। কামরসে ডিজে পিচ্ছিল হয়ে যাওয়া যোনিপথে সমুর পুরুষাঙ্গ রেলের পিস্টনের মত যাতায়াত করছে। সমুর এক একটা ঠাপ ঝড়ের মত আছড়ে পড়ছে মনিকার পোড় খাওয়া গুদে। সমুকে সাপের মত পেঁচিয়ে ধরে আবেগমথিত চুম্বন দিয়ে ওকে ক্রমাগত উৎসাহ দিয়ে যাচ্ছে মনিকা… থামিস না সমু, মনের সুখে চুদেচুদে তোর সোনা মা পাগল করে দে। মনিকার পিঠ ভর্তি বলি ও সমুর পিঠে টিপটিপ করে বৃষ্টির ফোঁটা ওদের চোদন পর্ব যেন সঙ্গীতের মতো ছন্দময় করে তুলেছে।

মনিকার কথায় আরও উৎসাহিত হয়ে ওর দেবভোগ্য নিটোল মাই দুটো খামচে ধরে উগ্র সঙ্গমের মাধ্যমে পৌঁছে যাচ্ছে তুরিয় আনন্দে। নৃত্যের তালে তালে তলঠাপ দিয়ে মনিকা পূর্ণ সহযোগিতা করে চলেছে। একসময় চরম ঠ** মেরে বাড়াটা গুদে ঠেসে ধরে সমু ওর বীর্যস্খলিত সমস্ত রস মনিকার গুদে ঢুকিয়ে দেয়। মনিকা এই সময়টার জন্য অপেক্ষা করছিল, সমর পিঠ খামচে ধরে গুদের রস পিচ পিচ করে বের করে দেয়।

খানকির ছেলে আর খানকি মাগী তোমরা দুজনে এখানে ফুর্তি মারাচ্ছো আমরা ওদিকে চিন্তায় মরছি তোমাদের সেদিকে কোনো খেয়াল আছে।

ওদের ছ’জনকে দেখে মনিকা ও সমু একে অপরের শরীরে মুখ লুকোয়।

বৃষ্টি থেমে গিয়ে, আকাশ পরিষ্কার হয়ে গেছে। সবাই আবার ড্রিঙ্কস করতে শুরু করে।

আমরা যে পরিমাণ চাট খাচ্ছি মনে হচ্ছে দুপুরে আর লাঞ্চ করতে হবে না। চিকেন পাকোড়া মুখে চালান করে দিয়ে সীমা বলে।

আমারও তাই মনে হচ্ছে, ভাবছি আমরা সবাই লাঞ্চটা স্কিপ করে যাব। যদি কারো লাঞ্চ করতে ইচ্ছে করে তাহলে আলাদা করে রুমে আনিয়ে নিতে পারো। চলো সবাই আরো কিছুক্ষণ জলে দাপাদাপি করি।

সবাই সমুদ্রের জলের দিকে এগিয়ে চলে। জলে নেমে বনি কে কাছে টেনে নিয়ে সীমা ফিসফিস করে বলে, পল্লব কিন্তু সমুর থেকেও বড় খেলোয়াড়। ওকে দিয়ে চুদিয়ে খুব সুখ পাবি।

তাহলে সকালবেলায় আমাকে খোঁচা মারছিলে কেন? বনি সীমার গালে গাল ঘষে।

তুই তো আমার প্রাণ, তোর সাথে একটি ইয়ার্কি মারতে পারবো না? সীমা বৌমার ঠোঁটে গভীর চুমু এঁকে দেয়।

আজ আমাকে কাকে দিবি রে? সীমা শার্টের নিচে হাত ঢুকিয়ে ব্রা সমেত দুটো মাই খামচে ধরে।

আঃ আঃ কি করছো বলোতো… বনি কাতরে উঠে। মনিকাকে তো ফাস্ট প্রায়োরিটি দিতেই হবে। ও তো সমুকে মনেপ্রাণে চাইছে।

তুই আজ পল্লব কে নিবি… যে সুখ গতকাল সারারাত ধরে আমি ভোগ করেছি, আমার সোনাটা আজ সেই সুখ পাক।

বনি এবার সীমার চুমু শোধ দিয়ে ওর খুশি জাহির করে। তাহলে তো সমস্যা মিটে গেল, বাকিটা তো অটোমেটিক চয়েজ… তুমি অনিকে, আর রমা দীপ কে।

আরে বনি দেখেছিস পল্লব ও রমা মনে হয় জলের মধ্যেই লাগাচ্ছে, চল তো দেখি ব্যাপারটা কি।

“চুপিচুপি ষষ্ঠী ছেলে খায় দশটি”… তোরা কি ভেবেছিলি জলের মধ্যে লুকিয়ে লুকিয়ে ঠাপাবি আর কেউ টের পাবেনা? ঠিক ধরেছি ব্যাটা, তোর কোমর দোলানো দেখেই বুঝেছি তুই মাগীকে ঠাপাচ্ছিস।

আরে সমু মনিকা কে বালি তে ফেলে চুদে দিল, তাই ভাবলাম আমরাও জলের মধ্যে একটা এক্সপেরিমেন্ট করে দেখি’।

কালতো সারারাত ধরে চুদিয়েছিস, আজ তো কচি মাগীটা এই বাড়াটা টা দখল করবে…একটু সুযোগ পেয়ে চুদিয়ে নিচ্ছি তাতে তোদের এত জ্বালা কেন রে মাগীরা।

দেখেছিস বনি, পল্লব দুদিনেই ওর আপন হয়ে গেল, আর আমরা পর হয়ে গেলাম। সীমা ও বনি হেসে গড়িয়ে পড়ে।

শোন মাগী চোদলে আমাদের সামনেই চোদাতে হবে, আমরা কিন্তু এখান থেকে যাচ্ছি না।

খানকির ছেলে তুই ঠাপানো বন্ধ করলি কেন রে, বেহায়া মাগীরা এখান থেকে যাবে না, তুই ওদের সামনেই আমাকে ঠাপ মার.. আমি আর থাকতে পারছি না.. রমা খিচিয়ে উঠে পল্লবকে তাড়া দেয়।

রমার গালাগালি খেয়ে, পল্লবের পৌরুষ জেগে ওঠে। রমার দেহ থেকে শার্ট ও ব্রা খুলে নিয়ে ওর ঊর্ধ্বাঙ্গ উদোম করে দেয়। দুহাতে কোমরটাকে আঁকড়ে ধরে ওর তেজী দন্ডটা প্রবেশ করতে থাকে রমার গুদের মধ্যে। অন্দরমহল পুরো কাঁপিয়ে দিয়ে বহু মাগির চোদন খাওয়া ঠাটানো লিঙ্গের পুরোটাই আমূল ঢুকে গেল রমার গুদের মধ্যে। রমা পাছাটা পিছন দিকে ঠেসে ধরে নিজের উত্তেজনাকে সামাল দেয়।

আঃ মাগো কি সুখ… এবার কাজ শুরু করো সোনা। রমার কথা শুনে সীমা ও বনি মুচকি হাসে।

কোমর ছেড়ে দিয়ে রসালো মাই দুটো খামচে ধরে পল্লব কোমর সঞ্চালন শুরু করে। কামের একমাত্র কেন্দ্রস্থল থেকে সমস্ত অনুভূতি ও উত্তেজনা ছড়িয়ে পড়ছে রমার সারা শরীরে। গুদের গভীরে গিয়ে আঘাত হানছে ছুরির ফলার পল্লবের লিঙ্গ মুন্ডি। কামনায় জর্জরিত হয়ে রমা প্রলাপ বকতে শুরু করে।

মা তারার দিব্যি বলছি আমি জীবনে এত সুখ পাইনি রে। সীমা তুই যোগ্য বাঁড়া দিয়ে সমু কে পয়দা করেছিস। তোদের দুজনের পায়ে পড়ি, আমাকে এই ডান্ডার স্বাদ মাঝে মাঝে দিস।

এই মাগী কি যা তা বলছিস রে… সীমা রমার সামনে গিয়ে ওকে বুকে জড়িয়ে ধরে। আমরা সবকিছু সমান ভাবে ভাগ করে খাব বুঝলি।

পলু তুই পিছন টা সামলা আমরা দুজনে সামনে টা দেখে নিচ্ছি। পল্লব মাই দুটো ছেড়ে ঠাপানোর দিকে মনোনিবেশ করে। সীমা রমা কে বুকে নিয়ে ওর একটা মাই চুষছে।

বনি মায়ের ঠোঁটে চুমু খেয়ে বলে… আজ রাতেই আমরা তিন তে মাগী পল্লব কে নিয়ে ককটেল সেক্স করবো।

সত্যি বলছিস? আমার তো মাথায় ঢুকছেনা রে.. আর সবাই কি করবে তাহলে?

“তুমি আম খাবার মালিক আম খাবে আটি গোনার দরকার নেই”… কি করে ম্যানেজ করব সেটা আমি বুঝব।

ঠিক আছে বাবা আমার অত ভাবার দরকার নেই, আমি এখন সুখ নিই, একটু চেপে চেপে মারো সোনা.. আমার ক্লাইম্যাক্স এগিয়ে আসছে।

আমারও সময় হয়ে এসেছে রে মাগী… পল্লব কোমরের গতি বাড়ায়… পল্লব ও রমার জল চোদন কে মোহময় করে তুলতে সীমা একটা মাই মুখে নিয়ে অন্যটা হাত দিয়ে মুচড়ে দিতে থাকে। বনি মায়ের ঠোঁট দুটো চরম অক্লেশে চুষতে থাকে। ঠাপে ঠাপে জর্জরিত রমার গোঙানি শুনে সবাই বুঝতে পারে, রমার অর্গাজম হচ্ছে। পল্লব শেষ মুহূর্তে ডান্ডাটার ঠেসে ধরে পল্লব রমার গুদের গভীরে বীর্য নিক্ষেপ করে। ওদের দুজনের শরীরের কাম রস সমুদ্রের জলে মিলেমিশে একাকার হয়ে যায়।

ক্লান্ত শরীরে সবাই সী বিচ থেকে ক্লান্ত শরীরে গেস্টহাউসে ফিরে এসেছে। প্ল্যান মত সমু -মনিকা, পল্লব-বনি, রমা-দীপ, সীমা-অনি চার জোড়া পেয়ার হিসেবে আলাদা আলাদা রুমে ঢুকে গেছে।

গেস্ট হাউসে ঢোকার পর পল্লব বনি কে কোলে তুলে নিয়ে রুমে ঢুকেছে।

পল্লব টেক মি টু দ্যা বাথরুম। নাও ইট ইজ ভেরি ইম্পরট্যান্ট টু টেক আ বাথ।

ইট ইজ ভেরি ইম্পরট্যান্ট ফর মি টু, বাট বিফোর দ্যাট আই ওয়ান্ট টু সি এভরিথিং এবাউট ইউ।

নটি বয়! সে তো তুমি বাথরুমে ও দেখতে পারো। বনি পল্লবের একটা গাল দু আঙ্গুলে ধরে নাড়িয়ে দেয়।

পল্লব ওকে মোজাইক করা মেঝেতে বসিয়ে দিয়ে একটা টাওয়েল নিয়ে আসে। আমি তোমাকে কোলে করেই বাথরুমে নিয়ে যাব সোনা এবং নিজে হাতে স্নান করিয়ে দেবো। আমরা কি একটু করে ড্রিঙ্কস নিতে পারি সোনা?

হোয়াই নট? পল্লব আজ তোমার যা ইচ্ছে করবে তাই করবে আমি তোমাকে একটুও বাধা দেবো না।

পল্লব ড্রিঙ্ক বানিয়ে এসে দেখে, বনির উর্ধাঙ্গ সম্পূর্ণ নগ্ন, নিম্নাঙ্গের আচ্ছাদন উন্মুক্ত করে শুধু টাওয়েল টা কোমরে জড়ানো।

দুটো গ্লাস দুই হাতে নিয়ে বনির বুকের দিকে তাকিয়ে পল্লব বিহ্বল হয়ে পড়ে। বনির দুধে আলতা রঙের নিটোল, উদ্ধত অথচ গোলাকার দুটো মাই ব্রেসিয়ারের সাহায্য ছাড়াই ঊর্ধ্বমুখী। দুটো মাই ঘন সন্নিবদ্ধ, তবুও ওদের মাঝে একটা স্পষ্ট বিভাজন আছে। ডান দিকের মাইয়ের স্তনবলয়ের নিচে একটা মাঝারি কালো তিল মাইয়ের সৌন্দর্য আরো বাড়িয়ে দিয়েছে।

অ্যাই হা করে কি দেখছো গো… বনি পল্লবের হাত থেকে গ্লাস দুটো নিয়ে নিচে নামিয়ে রাখে।

সত্যি বনি অপূর্ব তোমার বক্ষ সৌন্দর্য… বিশ্বাস করো মনে হচ্ছে আমি স্বপ্ন দেখছি।

শুধু চোখ দিয়ে নয়, স্পর্শ করে দেখো সোনা আমার শরীর আনচান করছে। বনি পল্লবের একটা হাত তুলে ওর মাইয়ের উপর রাখে। পল্লব মাইয়ের বোঁটা দুটো রেডিওর নবের মত ঘুরিয়ে দেয়।

উফফ সোনা… তুমি লজবাব… তোমার মাইয়েরবোঁটা দুটো দেখে একটা উপমা আমার মাথায় আসছে….”ঝিনুকের বুকে আহ্লাদী মুক্ত”।

আঃ আঃ সোনা, আমার শরীর টা নিয়ে তিনটে পুরুষ এতদিন ধরে ঘাটাঘাটি করছে, কিন্তু আজ পর্যন্ত কেউ আমার মাই দুটোকে এমন বিশেষণে ভূষিত করে নি। বনি একটা মাইয়ের বোঁটা পল্লবের মুখে ঢুকিয়ে দেয়।

স্পঞ্জের মতো নরম মাইয়ের বোঁটা পল্লব সুস্বাদু ল্যাংড়া আমের আঁটি চোষার মত চুষতে থাকে। কিছুক্ষণ চোসার পর অত্যন্ত পারদর্শিতার সাথে পল্লবের ঠোট জায়গা বদল করে বনির অপর মাইয়ের বোঁটা দখল করে। শরীরী খেলায় পল্লব যে যথেষ্ট দক্ষ সে বিষয়ে পনির আর কোন সন্দেহ থাকে না।

পল্লবের আদর ও আগত সুখের কথা ভেবে বনির শরীরে কামনার আগুন জ্বলতে শুরু করেছে।

পল্লব মাইচোষা শেষ করে মুখ তুললে…. চোখাচোখি চোখ মুগ্ধতার আভাস। কথা হয় চোখে চোখে উত্তাল হৃদয়-মন শরীর মাদকতা ছেয়ে.. বনি নিজে উদ্যোগী হয়ে পল্লবের টি-শার্টটা খুলে দেয়। পল্লবের চওড়া পুরুষালি বুকে মাথা রেখে ওর চোখের দিকে তাকিয়ে ফিস ফিস করে বলে.. তোমার পরশে আমি পাগল হয়ে যাচ্ছি পল্লব।

আমি জীবনে অনেক মেয়েছেলে নিয়ে ঘাটাঘাটি করেছি, তাই তাদের অভিব্যক্তিগুলো বুঝতে আমার অসুবিধা হয় না। তুমি কি যথেষ্ট উত্তেজিত সে ব্যাপারে আমার কোন সন্দেহ নেই। আমার শুধু একটা জিনিস জানতে ইচ্ছে করছে আমার মত বুড়োর মধ্যে তুমি কি পেলে যে এত উত্তেজিত হয়ে পড়লে।

স স স স স….” বুড্ডা হোগা তেরা বাপ”… এই কথাটা তোমার মুখ থেকে দ্বিতীয় বার যেন না শুনি। পল্লব কে কিছু বলার সুযোগ না দিয়েই বনি ওর ঠোঁট দুটো মুখের মধ্যে পুরে নেয়।

ওদের মিলিত ঠোটের চারপাশে সময় থমকে দাঁড়িয়ে পড়ে। পল্লবের অবাধ্য দুটো হাত ঘোরাফেরা করে মসৃণ পিঠের ওপর, বনির উত্তাল মাই চেপে বসেছে পল্লবের কঠিন বুকের উপর। পল্লব টাওয়ারের বাঁধন টা আলগা করে বনির কোমর থেকে নামিয়ে দেয়। নরম পাছার মাংস খামছে ধরতেই বনি আঃ আউচ্ করে ঠোঁটের বন্ধন খুলে নেয়।

কি হলো সোনা? পল্লবের চোখে কামনার বহ্নি শিখা।

তোমার আদরে আমি গলে যাচ্ছি পল্লব। বিশ্বাস করো এর আগে কোনদিন আমার শরীরে এত শিহরণ আসেনি।

তুমি কি চাও বলো সোনা, আমি আপ্রাণ চেষ্টা করব তোমাকে খুশি করার।

সমু ও আমার বিবাহিত জীবন যথেষ্ট সুখের।ওর কাছে শারীরিক ভাবে খুব সুখ পাই। প্রত্যেক নারী বিবাহিত জীবনের বাইরেও এক প্রেমিক পুরুষ খোজে। যেমন সীমা অনি ও সমুর মধ্যে, রমা সমুর মধ্যে খুঁজে পেয়েছে।

তোমাকে দেখার পর থেকে আমার এটাই মনে হচ্ছে তুমি সেই পুরুষ যে আমাকে পরিপূর্ণ সুখ দিতে পারো। আমি তোমাকে একান্ত ভাবে পেতে চাই। আমি তোমার প্রমে পড়ে গেছি পল্লব।

আমার কি সৌভাগ্য বলতো, তোমার মত একজন সুন্দরী কমসিন কলি আমাকে প্রেম নিবেদন করছে, এত সুখ কোথায় রাখব ভেবে পাচ্ছিনা। পল্লব এক ঝটকায় টেনে নিয়ে ওর বুকের সাথে মিশিয়ে ফেলতে চায়।

আর পারছি না সোনা এবার এসো, বনি কুটুস করে পল্লবের কানের লতিতে কামড়ে দেয়।

যে আসবে সেই তো বারমুডার তলায় বন্দী হয়ে আছে…পল্লব তাবু খাটিয়ে ফেলা শাল গাছ টার দিকে ইঙ্গিত করে দেখায়।

সত্যিই এটা খুব অন্যায় হয়েছে, ওকে মুক্তি দেওয়া দরকার। বনি বারমুডা টা টেনে নামিয়ে দেয়। বাঁধা গরু ছাড়া পেয়ে মাথাচাড়া দিয়ে ওঠে। দোদুল্যমান ডান্ডাটা কে মুঠো করে বনি ওটা ফিজিক্যাল টেস্ট শুরু করে। ওটার তাপমাত্রা কাঠিন্য পরীক্ষা করার পর, বনি লক্ষ্য করে বাড়াটার মাথাটা বাকি তিনজনের থেকে বেশ মোটা ও থ্যাবলা… বনির গুদের ভিতর শিরশির করে ওঠে।

সত্যি বাবা তোমার এটা একদম হারামখোর… কাল সারারাত ধরে সীমার টা খেল, জলের তলায় রমা কে খেলো আবার খাবার জন্য কেমন ছটফট করছে।

আসলে আমার ওটা ভালো জিনিসের কদর বোঝে, ও পরিষ্কার বুঝতে পারছে ভালো খাবার ওর জন্য অপেক্ষা করছে।

বনি ফুসে উঠা ডান্ডাটা মুখে ঢুকিয়ে নেয়, বনির ঠোঁটের মোহময়ী স্পর্শ ও জিভের জাদুকরী খেলায় পল্লবের রক্ত চলাচলের গতি বেড়ে গেছে। পল্লবের বারা যেন খাঁচা মুক্ত হয়ে আবার খাঁচা বন্দি হয়ে গেছে।বাঁড়া থেকে মুখ তুলে পল্লবের ঠোঁটে একটা গাঢ় চুম্বন এঁকে দেয়।

বনির আহবানে পল্লব ওর নগ্ন শরীরের উপর ঝাপিয়ে পড়ে, ঈষৎ ফোলা গুদের উপর ঝাপিয়ে পড়ে ধারালো জিভ দিয়ে অমৃতধারা চেটেপুটে খেতে থাকে। কবুতরের মত ছটফট করতে করতে বনি উত্তেজনার চরম শিখরে পৌঁছে যাচ্ছে।

খাও সোনা মন ভরে খাও, আজ থেকে আমার গুদে তোমার অগ্রাধিকার। তোমার খাওয়ার পর কিছু বাঁচলে অন্য কেউ খেতে পারে। বনি গুদটা চিতিয়ে দেয় পল্লবকে আরো সুবিধা করে দেওয়ার জন্য। বেশ কিছুক্ষণ খেতে দিয়ে পল্লবের মাথাটা ঠেলে সরিয়ে দেয়…. আর নয়, এবার ঢুকিয়ে দাও।

পল্লব বনি কে কোলে করে বিছানায় শোয়াতে গেলে, অনি বাধা দিয়ে বলে এখানে নয় বাথরুমে নিয়ে চলো। সমু তোমার বউকে বালিতে ফেলে বৃষ্টির মধ্যে চুদেছে এই তুমি ওর বউকে শাওয়ারের জলে চুদবে।

শাওয়ারে ভিজে নিয়ে একে অপরের গায়ে বডি লোশন ঢেলে মুখমন্ডল ছাড়া শরীরের বাকি অংশ লোফা দিয়ে ফেনায় ভর্তি করে দেয়।

বনি কে দেওয়ালে এক পায়ে হেলান দিয়ে দাঁড়িয়ে একটা পা নিজের কোমরের কাছে টেনে তুলে… পল্লব ওর শক্তিশালী ফেনা ভর্তি ডান্ডা টা পিচ্ছিল গুদে ফচ করে ঢুকিয়ে দেয়।

আঃ আঃ ইসসসস ওঃ ওঃ… চরম সুখে বনি পল্লব কে খামচে ধরে ঘাড়ের কাছে দাঁত বসিয়ে দেয়। পল্লব ওকে থিতু হওয়ার সময় দিয়ে কোমরের সঞ্চালন শুরু করে। পল্লবের প্রতিটি ঠাপে ভরা গাঙে বান ডাকার মত ঢেউ উঠছে, সেই ঢেউয়ের তালে তালে আরাম ও তৃপ্তিতে ভেসে যাচ্ছে বনি। উপর্যুপরি ঠাপের চোটে বনির শরীর কামের আগুনে জ্বলে পুড়ে যাচ্ছে, শাওয়ারের শীতল জল ওর শরীর ঠান্ডা করতে পারছে না। বনির শ্বাস প্রশ্বাসের গতি দেখে পল্লব বুঝতে পারে ও খুব তাড়াতাড়ি ঝরে পড়বে। বনি গুদের পেশী সংকোচন প্রসারণ করে বারা কে কামড়ে ধরতে থাকে।

আঃ আঃ পল্লব সোনা আরো জোরে দাও… জীবনে এই প্রথম তোমার বাঁড়ার মাথায় আমার কামরস ঢালছি। পল্লব শরীরের সর্বশেষ শক্তি দিয়ে প্রচন্ড গতিতে ওর ধারালো অস্ত্র বনির গুদের মধ্যে গেঁথে দিতে থাকে। দুজনের কাম রস শাওয়ারের জলে মিলেমিশে একাকার হয়ে যায়।

স্নান করার পর অনি শুধু শর্টস পরে কাজু সহযোগে আয়েশ করে হুইস্কিতে চুমুক দিচ্ছে। ওর আঙ্গুলের ফাঁকে জ্বলন্ত সিগারেট। সীমা আয়নার সামনে শুধু সায়া পড়ে মাই চিতিয়ে ভেজা চুলে চিরুনি চালাচ্ছে।

হা করে কি দেখছিস রে বোকাচোদা, মনে হচ্ছে এই প্রথম আমার মাই দেখছিস। কাল রাতে তো নতুন মাগীর দুটো বল নিয়ে সারারাত খেলেছিস, তাতেও মন ভরে নি বুঝি?

অনি হা হা করে হাসে। তুই তো ভালো করে জানিস সীমা, আমার মধ্যে ইমোশন ব্যাপারটা খুব কম। আমি “সবসময়ই রাত গাঈ বাত গাঈ” ব্যাপারটাই বিশ্বাস করি। আর তুই হলি আমার জীবনে প্রথম “পরনারী”… তাই তোর উপর একটা আলাদা আকর্ষণ আছে সেটা অস্বীকার করিনা।

সীমা হাতে চিরুনি ফেলে দিয়ে, অনির পুরুষালী বুকে ঝাঁপিয়ে পড়ে…. এটা খুব দামী কথা বলেছিস রে। এটা আমার ক্ষেত্রেও হয়। এই দ্যাখ না কাল রাতে পল্লবের সাথে খুব এনজয় করেছি। সোমুকে তো যখন খুশি তখন চোদাই কিন্তু তোর প্রতি আকর্ষণ টা এক ফোটাও কমেনি। তুই আমার জীবনে প্রথম প্রেমিক পুরুষ।

সীমা অনির এঁটো মদ টা এক চুমুকে শেষ করে দেয়।

কি রে অসভ্য তুই আমার ড্রিঙ্কস খেয়ে নিলি কেন?

বেশ করেছি… আজ আমরা “এক গেলাসের ইয়ার” বুঝলি। সীমা অনির ঠোঁট দুটো নিজের মুখগহ্বরে পুরে নেয়। শরীরের নিয়ম মেনে অনির হাত পৌঁছে যায় সামান্য নতমুখী অথচ উদ্ধত সীমার নরম তুলতুলে মাই দুটোতে।

সামান্য চুম্বন বিরতি দিয়ে সীমা অনির চোখে চোখ রাখে। সীমার চোখে তখন বন্য ক্রুরতা হিংস্রতার পরিভাষ। একপলকেই হিম শীতল স্রোত বয়ে যায় অনির শিরদাঁড়া বেয়ে।

তোর চোখে আমি শীতলতা খুঁজে পাই সোনা, তোর আলিঙ্গনে আমি স্নিগ্ধতা খুঁজে পাই। যেটা রমা, বনি ও গতকাল রাতে মনিকার সাথে পরিপূর্ণ সঙ্গমের পরও খুঁজে পাইনি। তাই আমরা যখন একসাথে থাকব আমি তখনো তোর সঙ্গ বেশি করে কামনা করব।

অনির প্রেম নিবেদনে কামনার ঢেউ আছড়ে পড়ে সীমার মনের বেলাভূমিতে…. অনিকে বালিশের উপর আধশোয়া করে ওর বুকের উপর থলথলে মাই জোড়া চেপে ধরে ওরে ঠোঁট দুটো চুষতে শুরু করে। অনির বাড়ার সাথে সায়ার উপর থেকে সীমার গুদের চেরা ঘষা খাওয়ার ফলে গুদ গহব্বর থেকে তিরতির করে ফল্গু ধারা বইতে শুরু করেছে।

তোর শয়তান টা ফোঁস ফোঁস করছে কেন রে। সীমা বাড়াটায় বেশী করে চাপ দেয়।

চেনা গলিতে ঢোকার জন্য ছটফট করছে বেচারা।

সীমা অনির সর্টস টা টেনে নামিয়ে দেয়। অনির বারা তখন উর্ধ আকাশে মুক্ত ডানা। মলাট ছাড়া ডান্ডায় উচ্ছ্বসিত রক্ত টগবগ করে ফুটছে। সীমার গুদের পোকা কিলবিল করছে। সীমা বাড়াটাকে লালা দিয়ে ভিজিয়ে নিয়ে মুন্ডিটা গুদের চেরায় ঠেকায়, সীমার গুদ তখন বাঁড়া নেওয়ার আকাঙ্খাই পাপড়ি মেলে দিয়েছে। আস্তে আস্তে চাপ দিয়ে সীমা পুরো বাড়াটা গুদ দিয়ে দিয়ে গিলে ফেলে।

অন্য ঘরে তখন মনিকা হুমড়ি খেয়ে সমুর লকলকে বাড়াটা চুষে চলেছে।

আঃ পু্চু সোনা তুই একদম বাপের মত সাইজ টা পেয়েছিস রে। এইরকম সাইজি বাড়ার রসে যে কোনো মাগী পেট বাঁধতে চাইবে। বাচ্চা হওয়ার সুযোগ থাকলে আমিও রমা মাগীর মত তোর বাড়ার রসে পেট বাঁধিয়ে নিতাম।

এমন সমুর ফোনে রিং বেজে ওঠে… ইসস এখন আবার কে জ্বালাতন করছে রে।

রমা ফোন করেছে সোনা মা। দেখি কি বলছে।

যেই হোক আজ আমি কিন্তু তোকে ছাড়বো না। একেবারে চব্য চোষ্য করে খাব বুঝলি খানকির ছেলে। মনিকা বাড়াটা মুখে নিয়ে জোরে জোরে চুষতে শুরু করে।

বলো ওওওও মাসী ইই কি বলছো…

তোর কি হয়েছে রে , এরম টেনে টেনে কথা বলছিস কেন?

মাগী টা চুষছে গো ও ও ও.. আঃ আঃ।

ওরে খানকির ছেলে মনিকা দুদিনেই তোর মাগী হয়ে গেল আমি মাসী হয়ে গেলাম। দাঁড়া শুয়োরের বাচ্চা তোর বারোটা বাজাচ্ছি।

কি কি বলছিল রে মাগীটা। বলতে বলতে রমা ও দীপ দরজা ঠেলে ঘরে ঢোকে।

তোর বাঁড়ার ভাগ নিতে আসিনি রে খানকি চুদি। আমার জামাই রাজা এখনো পর্যন্ত তোর গুদ না দেখে পাগল হয়ে গেছে, তাই খানকির ছেলেকে তোর গুদ দেখাতে নিয়ে এলাম। তুই একসঙ্গে দুটো বাঁড়া খেতে পারবি।

ওরে আমার লক্ষী খানকিমাগী রে, তোর জামাই মানে আমারও জামাই… উহ্ কি সুখ,আমি একসাথে ছেলে ও জামাইয়ের বাঁড়া গিলতে পারবো। এসো আমার জামাই রাজা তোমার শিবলিঙ্গ দর্শন করি। মনিকা দীপের বারমুডা টেনে নামিয়ে দিয়ে ওর ডান্ডাটা বাইরে বের করে আনে।

সবার থেকে আমার সাইজটা ছোট, তোমার পছন্দ নাও হতে পারে মনিকা।

ধুর বোকা সব সময় সাইজটা ম্যাটার করে না, তুমি দেখো তোমার এই ডান্ডাটা দিয়েই আমি কেমন সুখ লুটে নেব।

মনিকা দীপের বাড়ায় সুড়সুড়ি দিচ্ছে, ওটা আস্তে আস্তে মাথা তুলছে। সমুর বেল্ট টা দিয়ে পাছায় সপাসপ দু ঘা মারতেই সমুর ডান্ডাটা সোজা হয়ে দাঁড়িয়ে যায়।

ওমা এত দারুন ম্যাজিক রে…. মনিকা ছিনাল মাগিদের মত হেসে গড়িয়ে পড়ে।

ইয়েস ডার্লিং, আমরা তিনটি মাগী ওকে স্লেভ হিসাবে ট্রিটমেন্ট করি, আজ থেকে তুইও করবি। তাতে ওর সেক্স লেভেলটা খুব বেড়ে যায়।

ওমা তাই নাকি, দারুন ব্যাপার তো। ডোন্ট বি শাই ডিয়ার। ডোন্ট ওরি, আমি তোকে কুত্তার মতই ট্রিটমেন্ট করবো।

আয় বোকাচোদা তোর নতুন মালকিন কে ল্যাংটো করে দে। মনিকা দ্বীপের গালে ঠাস ঠাস দু করে চড় মারে।

ওয়েলডান মনিকা, ঠিক এইরকম ট্রিটমেন্ট আমাদের কুত্তাটা পছন্দ করে। তুই একটু ওকে নিয়ে খেলা কর, আমি ততক্ষণ তোর ছেলেকে একটু আদর করছি।

তুই তো আমার ছেলের বাচ্চা পেটে ঢুকিয়ে নিয়েছিস, আবার আমার অনুমতি চাইছিস মাগী। দীপ বাদে সবাই হো হো করে হাসে, দীপ ততক্ষণে ব্রেসিয়ারের হুক খুলে মনিকার উত্তাল বুক অনাবৃত করে, একটা মাইয়ের বোঁটা মুখে ঢুকিয়ে নিয়েছে।

সমু ও রমা একসাথে হিসি করতে বাথরুমে ঢুকে যায়।

আমার মাই গুলো তোর পছন্দ হয়েছে সোনা? মনিকা নিমীলিত চোখে জানতে চায়।

“তোমার উদোম মাতাল বুকে উর্মি অবিনাশী, হাজার মাইল পথ পেরিয়েও প্রেমিক হতে আসি”। বিশ্বাস করো মনিকা তোমার মাইগুলো খুব সুন্দর, আমার খুব পছন্দ হয়েছে।

আমি বিশ্বাস করেছি রে সোনা… সবাই আমার মাইয়ের প্রশংসা করে কিন্তু তোর মত এরকম কাব্যিক ভাষায় কেউ প্রশংসা করেনি। মনিকা দীপের ঠোঁট দুটো আদর করে মুখে পুরে নেয়। ঠোঁট থেকে ছাড়া পেয়ে আবার দুধের বোঁটায় মুখ দিতে গেলে মনিকা ধাক্কা মেরে সরিয়ে দেয়।

বোকাচোদা সব দুধ তুই খেয়ে নিলে আমার ছেলে কি খাবে রে। আর তুই তো গুদ দেখতে এসেছিলি তাহলে দুধ নিয়ে পড়ে আছিস কেন?

সত্যি বলেছিস তো, তাড়াতাড়ি ওর প্যান্টিটা খুলে দেবী দর্শন কর খানকির ছেলে। রমা দীপের পিছনে এক লাথ মারে।

মনিকার প্যান্টি টা টেনে নামিয়ে দিতেই নিখুঁতভাবে কামানো উই ঢিপির মর খোলা মাংসল গুদ দীপের চোখের সামনে উন্মুক্ত হয়ে পড়ে। দীপ প্যান্টি টা হাতে নাকের কাছে চেপে গুদের গন্ধ শুঁকে নেয়। আঃ দারুণ গন্ধ তোমার গুদের।

বোকাচোদা বই ছেড়ে মলাট নিয়ে পরেছিস কেন? মনিকা প্যান্টি টা কেড়ে নিয়ে সমুর দিকে ছুড়ে দেয়।

সমু ওটা কে নাকের সামনে রেখে, জোরে নিশ্বাস টেনে প্যান্টি টার ঘ্রাণ নিয়ে বলে… বাবা ঠিকই বলেছে সোনা মা, তোমার গুদের গন্ধটা সত্যিই খুব সুন্দর।

“বড়ে মিয়া তো বড়ে মিয়া, ছোটে মিয়া সুবান আল্লা”…. বাপ ব্যাটা দুজনেই গুদ ভক্ত হনুমান। বাপ গুদ খাচ্ছে তুই আমার মাই চোষ মাদার চোদ।

মনিকার আহব্বানে সমু ওর বুকে হামলে পড়তেই মনিকা ওর গর্বিত স্তনের বোঁটা সমুর মুখে ঢুকিয়ে দেয়। সমু একটা হাতে একটা মাই নিয়ে খেলা করছে, টিপছে আর মাঝে মাঝে দুটো আঙ্গুল দিয়ে বোঁটা টা ডলে দিচ্ছে, অন্যটা মনের সুখে চুষে চলেছে। দীপ খুব যত্ন করে মনিকার গুদ চুষে চলেছে। বাপ ব্যাটার আক্রমণে মনিকার সারা শরীরে গরম স্রোত বইতে শুরু করেছে, ওর গলায় শিহরিত আর্তনাদ।

রমা তুই আমার ছেলের ডান্ডাটা একটু চুষে রেডি করে দে, ওটা কে আমি আগে গুদে নেব। সমু তুই কি সৌভাগ্যবান পুরুষ রে, শাশুড়ি বাঁড়া চুষে রেডি করে দিচ্ছে সৎ মায়ের গুদে ঢোকানোর জন্য।

আমি ওর সৎমা নইরে মাগী, সোনা মা। মনিকা কপট রাগ দেখায়।

ওরে খানকি সৎ মানে ভালো, তুই ওর ভালো মা।

সমুর দুই জাংয়ের মাঝখানে হাঁটু গেড়ে বসে ওর বাড়াটা হাতের মুঠোয় নিয়ে উপর নিচ করতে শুরু করে। রমার সারা মুখে ছড়িয়ে পড়েছে এক তীব্র কামনা উদ্দীপক হাসি, চোখে ক্ষুধার্ত লালসার আগুন। মুন্ডির মাথায় ঠোটের স্পর্শ পেতেই সমু কেঁপে উঠে…আঃ আঃ মাসী বলে ককিয়ে ওঠে।

কিরে বোকাচোদা ছেলে এত ছটফট করছিস কেন? এখনো তো আসল কাজ শুরু করিনি। সমুর শক্ত ডান্ডাটা হারিয়ে যায় রমা রসালো ঠোঁটের ভেতরে।

আমার কি প্রমোশন হবে না? আমি কি শুধু গুদ চুষেই যাব?

দীপের কোথায় সবাই হেসে ওঠে। কি প্রমোশন চাইছিস শুনি?

তোমার নতুন গুদে আমার লিঙ্গ প্রবেশ করার অনুমতি চাইছি দেবী।

আহারে… মনি বেচারাকে একটু ঢোকাতে দে প্লিজ।

আচ্ছা চল রমা যখন বলছে তখন তোকে অনুমতি দিলাম,কিন্তু ঢুকিয়েই ফেলে দিবি না, যদি আমার গুদের রস বের করতে না পারিস তাহলে লাথি খাবি।

লাথি খেতে আমার আপত্তি নেই, আমি এমনিতেই লাথখোর। কিন্তু আমাকে অতটা আন্ডারএস্টিমেট করোনা মনিকা, আমার বনি আমাকে অনেক ট্রেন্ড করেছে। আমিও এখন মাগীদের সুখ দিতে পারি, একটু সময় দাও সেটা আমি প্রমাণ করে দেখিয়ে দিচ্ছি। দীপ এক ধাক্কায় পুরো বাড়াটা মনিকার গুদে ঢুকিয়ে দেয়।

সাবাস দীপ, মাগীরা পুরুষ দের থেকে এই রকম তেজ পছন্দ করে। চুদে চুদে মাগীর গুদ ফাটিয়ে দে।

তাই দেব রে … চুদে চুদে মাগীর গুদের ছাল তুলে দেব। দীপের ডান্ডাটা উত্তেজনায় শক্ত হয়ে উঠেছে। সমুর মুখ টা মনিকার মাই থেকে সরিয়ে দিয়ে আঙ্গুর ফলের মতো টসটসে মাইয়ের একটা বোঁটা মুখে পুরে নেয়। মনিকার গুদে ঘপাঘপ ঠাপ মারতে মারতে দীপ ওর দুই গালে ঠাস ঠাস করে চড় মারে।

কি রে মাগী কেমন আরাম পাচ্ছিস বল।

প্লীজ দীপ ওকে মারিস না, আফটার অল ও আমাদের গেস্ট।

না না ওকে বাধা দিস না, আমাকে যত খুশি মারুক। আমি যেমন ডমিনেট করতে ভালোবাসি, তেমনি করো দ্বারা ডমিনেট হতেও খুব ভাল লাগে। চন্দ্রশেখর আমাকে আর পল্লব এলিসা কে বেল্ট দিয়ে মেরে গাঁড় লাল করে দিত। ব্যাপারটা আমরা সবাই খুব এনজয় করতাম।

তাহলে আর শুভ কাজে দেরি কেন দীপ, বেল্ট দিয়ে মাগীর গাঁড় লাল করে দে।

মনিকার চুলের মুঠি ধরে, হাঁটুর উপর হাত দিয়ে ভর করিয়ে পিছন দিকে পাছা উঁচিয়ে দাঁড় করিয়ে ওর গাঁড়ে সপাসপ বেল্টের আঘাত করে। বেল্টের মার খেয়ে মনিকার শরীর আন্দোলিত হয়, ভারী মাইজোড়া তুলতে শুরু করে, মুখ দিয়ে চাপা গোঙানি বের হয়।

উফফ কি দারুণ দীপ, তোর মার খেয়ে আমার গুদ ভিজে গেল রে।

ওহ্ এটা দারুণ লাগলো রে, আমিও ওর হাতে মার খেয়ে গাঁড় লাল করতে চাই। বনি সমুর বাঁড়া ছেড়ে মনিকার মত একই ভঙ্গিতে দাঁড়িয়ে পড়ে।

দীপ নির্দ্বিধায় ওর পাছায় বেশ কয়েকটা বেল্টের ঘা বসিয়ে দেয়। মার খাওয়ার পরও রমার মুখে কোন ব্যথার অভিব্যক্তি নেই,ওর সারা মুখে ছড়িয়ে পড়েছে তীব্র কামের ছটা।

দু’জনকেই বিছানায় ধাক্কা দিয়ে শুইয়ে দিয়ে, দীপ বলে সমু রমা মাগীকে সামলা আমি নতুন খানকি টাকে সামলাচ্ছি। তোরা দুই মাগীই আমাদের উপরে উঠে তোদের গুদের রস বের করে নে, তারপর বাপ বেটা মিলে তোদের দুজনের গাঁড় মারব। দীপ যেন হঠাৎ করে ফকির থেকে রাজা হয়ে গেছে।

সমুর বাড়াটা গুদে পুরে নিয়ে রমা ওর বুকে মাই দুটো চেপে ধরে ফিসফিস করে বলে, দীপের কত উন্নতি হয়েছে দেখেছিস।

তাই তো দেখছি, সমু তলঠাপ দিয়ে বাড়াটা গেঁথে দিতে থাকে।

দুটো মাগী মাই নাচিয়ে ঘোড়ার মত বাড়ার উপর নাচতে থাকে। কিছুক্ষণ চোদার পর রমা বলে… মনে হচ্ছে আমার বেরিয়ে যাবে রে, আয় না দুই মাগী একসাথে রস বের করি।

তাই কর সোনা আমার হয়ে এসেছে…. আঃ আঃ আঃ ইসস উমমম উমমম করতে দুজনেই দয়িতের বুকে মাই ঠেসে ধরে এলিয়ে পড়ে।

আজ তোকে নতুন রুপে দেখলাম রে দীপ, এইরকম জোস এর আগে কোনদিন তোর মধ্যে দেখিনি। চোদার সময় মাগীরা এই রকম আক্রমণ পছন্দ করে। এখন তোর ডান্ডা টা আমার গাঁড়ে নিতে ইচ্ছে করছে রে।

তোর যখন ইচ্ছে হয়েছে তখন তাই হবে রে মাগী… চল আমরা গাঁড় কেলিয়ে দাঁড়ায়।

ডগি স্টাইলে পাছা উঁচিয়ে দুই মাগী দাঁড়িয়ে পড়ে। আগে থেকে পোঁদ মারানোয় অভ্যস্ত হওয়ার ফলে দুটো পোঁদে বারা ঢুকতে বেশি কষ্ট করতে হলো না। কুঞ্চিত চামড়া ভেদ করে দুটো বারা বেশ সাবলীল ভাবে দুটো পোঁদে যাতায়াত করতে থাকে।

মার সমু মার আজ বাপ ব্যাটা মিলে মাগীদের হাল খারাপ করে দেব। সমু হাত বাড়িয়ে রমার ঝুলন্ত মাই দুটো খামচে ধরে চেপে চেপে ঠাপ মারতে থাকে।

আঃ আঃ বাবা আর পারলাম না গো… এবার মাগীর গাঁড়ে আমার বাঁড়ার রস দিয়ে ভর্তি করে দিচ্ছি।

দে দে …. আমি ও দিচ্ছি রে…. ওঃ ওঃ …. ধর ধর মাগী… বাপ ব্যাটা দুজনেই স্থির হয়ে যায়।

আজ মন্দারমনি ট্যুরের শেষ দিন। ঘটনাক্রমে আজ বনির জন্মদিনও বটে। আজ সবাই একটু দেরি করেই উঠেছে। সকাল দশটা নাগাদ সবাই ব্রেকফাস্ট টেবিলে উপস্থিত হয়। সকলেই বনি কে উইস করে। তখনই সিদ্ধান্ত হয় সন্ধ্যায় জমিয়ে বার্থডে সেলিব্রেশন করা হবে।

ব্রেকফাস্ট এর পর সবাই সমুদ্রে স্নান করতে যায়, তবে আজ কেউ বেশি ড্রিংস করেনি। দুপুরে সবাই যে যার মত টানা ঘুমিয়ে নেয়।

সন্ধ্যায় সবাই সাজুগুজু করে বড় হল ঘরটায় হাজির হয়। টেবিলে বনির নামাঙ্কিত সুদৃশ্য কেক, সিঙ্গেল মল্টের বোতল,ও বিভিন্ন খাদ্য সামগ্রী সাজিয়ে রাখা হয়েছে।

আরে সবই তো রেডি, কিন্তু বার্থডে গার্ল কে দেখছি নাতো…পল্লবের কথা শেষ হতে না হতেই বনির আগমন ঘটে। বনির পরনে গর্জিয়াস একটা ব্ল্যাক প্রিন্টের সিথ্রু শাড়ি, সঙ্গে ম্যাচিং ব্লাউজ।

এখানে উপস্থিত চারটে পুরুষের ছোয়া পাওয়া সুপুষ্ট মাই জোড়া বুকের উপরে সগর্বে উচিয়ে রয়েছে ব্লাউজের আবরণে আবদ্ধ হয়ে… শাড়ীর আঁচল টা টানটান করে বুকের উপর দিয়ে ফিরিয়ে এনে টেনে রেখেছে। ব্লাউজের সামনে টা অনেক টা কাটা, আর তার ফলে স্তনবিভাজিকা ভীষণ ভাবে প্রকট। স্তনবিভাজিকার ঠিক মাঝে ছোট্ট হীরের লকেট টা উজ্জ্বল আলোয় চকচক করছে।

বার্থ ডে সঙ্গীতে ও করতালির মাধ্যমে কেক কেটে বলি প্রথম টুকরো টা সমুর মুখে তুলে দিয়ে, একে একে বাকি সবাই কে কেক খাইয়ে দেয়। অনুরূপভাবে সবাই বনির মুখে কেকের টুকরো তুলে দেয়।

রমা সবার হাতে স্কচের গ্লাস ধরিয়ে দিয়ে বনি কে চোখ মারে। যেহেতু আজ বনি জন্মদিন সেজন্য আজকে পার্টির পরিচালনার দায়িত্বভার আমি নিতে চাইছি।

সবাই হাততালি দিয়ে সর্বান্তকরণে সমর্থন জানায়। আমরা সবাই আজ বনি কে জন্মদিনের পোষাকে দেখতে চাই। এখানে যে চারজন পুরুষ উপস্থিত আছে, সবাই বনির বস্ত্রহরণের সুযোগ পাবে। তবে কাকে দিয়ে কোন পোশাকটা খোলা বে সেটা বনির উপরে ছেড়ে দিলাম। রোমার সবার খালি গ্লাস আবার রিফিল করে দেয়।

বনি তুমি শাড়ি খোলার জন্য কাকে চুজ করবি বল?

যার জন্য আমি পৃথিবীর আলো দেখতে পেয়েছি, আমি চাই আমার সেই জন্মদাতা বাবা আমার শাড়ি খুলবে।

করতালির মধ্য দিয়ে অনি নিজের মেয়ের শাড়ি খোলার জন্য এগিয়ে যায়। অনি কাছে যেতেই ওকে সপাটে জড়িয়ে ধরে বনি বাবার ঠোঁটে ঠোঁট মিলিয়ে দেয়।

অনি পরম যত্নে বনির শরীর থেকে শাড়ী টা খুলতে শুরু করে। এর আগেও অনির হাতে ল্যাংটো হয়েছে, কিন্তু সবার সামনে বাবা ওর শরীর থেকে শাড়ী খুলে নিচ্ছে এটা ভাবতেই উত্তেজনায় বনির কানের লতি ঈষৎ গরম হয়ে উঠে। শাড়ি খোলা সম্পূর্ণ হয়ে গেছে… সুঠাম দেহের হিল্লোল তোলা বনি কে দেখে চারটে পুরুষের বুকে চিনোচিনানি শুরু হয়। ভারী ছড়ানো নিতম্ব সায়ার উপর থেকেও প্রকটমান। সায়া ও ব্লাউজ এর মধ্যবর্তী অংশ ঝকঝক করছে।

অনি তুই বনির সম্বন্ধে কিছু বল, সীমা ভুরু নাচিয়ে জিজ্ঞেস করে।

আমি বনির সম্বন্ধে যত কিছুই বলি না কেন সবই কম পড়ে যাবে, শুধু এটুকু বলতে পারি সব ব্যাপারেই আমি একজন গর্বিত পিতা। অনি চরম আবেগে বনিকে জড়িয়ে ধরে ওর ঠোটে চুম্বন দিয়ে আদর করে দেয়।
এবার কাকে ডাকবি বনি? রমার প্রশ্নের জবাবে বনি বলে, এবার আমার বাচ্চার বাবা দীপ আমার ব্লাউজটা খুলে নেবে।

দ্বীপ হাসিহাসি মুখে এগিয়ে গিয়ে নিপুন হাতে ব্লাউজের হুকগুলো খুলে দিয়ে ওটা কি বনির শরীর থেকে সরিয়ে দেয়। বনির মাই দুটো কালো নেটের সংক্ষিপ্ত ব্রাতে ঢাকা রয়েছে,মনে হচ্ছে ব্রা টা মাছ ধরার জাল দিয়ে তৈরি। প্রায় চল্লিশ শতাংশ বাইরে বেরিয়ে আছে, যেন খুলি খুলি করেও খুলছে না। দীপের শরীরের রক্ত টগবগ করে ফুটতে থাকে। ওর ছোট খোকা সাড়া দিতে শুরু করেছে। বনি কে পিছন থেকে জাপটে ধরে সায়ার উপর থেকেই পাছার খাজে ডান্ডাটা ঘষতে শুরু করে।

কন্ট্রোল ইয়োরসেল্ফ দীপ, জানি আন্ডা খেয়ে তোর ডান্ডা খাড়া হয়ে গেছে। কিন্তু সেটা করার জন্য সারারাত পড়ে আছে। মনিকার কথা শুনে সবাই হেসে গড়িয়ে পড়ে।

রমা কিছু বলার সুযোগ না দিয়ে মনি বলে, এবার আমার লাভিং হাসবেন্ড আমার শরীর থেকে সায়া টা খুলে নেবে।

সমু বীর বিক্রমে এগিয়ে গিয়ে পরিচিত কোমর থেকে সায়ার দড়িতে টান দিতেই সায়াটা ঝুপ করে পায়ের নিচে জড়ো হয়ে যায়। সমুর ঠোঁট নেমে আসে বনির ঘাড় ও অনাবৃত পিঠের বেলাভূমিতে। চুমুর সাথে ভিজিয়ে দেয় মসৃণ ঘাড় ও পিঠের মোলায়েম ত্বক। আবেশে বনির পদ্ম পাপড়ির মত চোখের পাতা ভারী হয়ে আসে,দুহাত বাড়িয়ে সমুর ঠোঁটে ও চুলে আদর করে দেয়।

বনির সমন্ধে নতুন করে কিছু বলার নেই, আজকে ওর জন্যই আমরা এক ছাতার তলায় আসতে পেরেছি। আমার চোখের বনি হলো পৃথিবীর শ্রেষ্ঠ স্ত্রী। বলো সোনা তোমার জন্মদিনে তুমি আমার কাছ থেকে কি উপহার চাও।

বনির হৃদয় ময়ূরের মত নেচে উঠে… মেয়েরা যেটা সাধারনত চাই.. সোনা গয়না সে সবের প্রতি আমার কোন লোভ নেই সমু। আমি যদি একটা বিশেষ উপহার চাই সত্যি তুমি দেবে?

আমি না শুনেই প্রমিস করছি বনি আমি আপ্রান চেষ্টা করব তোমার চাহিদা পূরণ করার।

বলবো সমু বলবো, একটু পর বলছি। সমু গিয়ে নিজের জায়গায় বসতেই রমা পল্লবের দিকে ইঙ্গিত করে বলে… কিরে তোকে কি রোল কল করে ডাকতে হবে নাকি? বুঝতেই তো পারছিস এবার তোর পালা, তাহলে হাদার মত বসে আছিস কেন।

আমিতো ডাক নাও পেতে পারি না ডাকলে কি করে যাই বল? পল্লব হাসতে হাসতে বনির কাছে পৌঁছে যায়।

অসভ্য কোথাকার! তুমি কি করে ভাবলে তুমি ডাক পাবে না? বনি পল্লবের পুরু ঠোঁট দুটো ঠোঁটে উড়ে নিয়ে অক্লেশে চুষতে শুরু করে। পল্লব চরম আবেগে ওকে নিজের চওড়া পুরুষালী বুকে টেনে নিয়ে জাপটে ধরে।

উহু উহু… মনিকা গলাখাঁকারি দেয়। তোরা কি ফেভিকলের মতো জোড়া লেগে গেলি নাকি রে।

বনি লজ্জা পেয়ে পল্লবের থেকে ঠোট ছাড়িয়ে নেয়। সরি সরি একটু আবেগ এসে গেছিল। আচ্ছা আমি একটা কথা বলব আগে বলো তোমরা কেউ হাসবে না।

তুই আমাদের নয়নের মনি। আমরা নিজেদের মধ্যে যাই করি না কেন, সমু, ছাড়া আমরা যে ছয়জন উপস্থিত আছি, তিনজন তোর মা আর তিনজন তোর বাবা। আর সমুর মতো সোনার টুকরো ছেলে তোর স্বামী। তুই আমাদের সবার দুঃখ কষ্ট দূর করেছিস। তোর কথায় আমরা কেউ হাসবো না সোনা, তোর যা মনে আছে বল।

আমি কাউকেই ছোট করছি না, কিন্তু বিশ্বাস করো আমি পল্লবের উপর মারাত্মকভাবে ইমপ্রেস হয়ে গেছি, সত্যি কথা বলতে কি ওর প্রেমে পড়ে গেছি।

ওমা এতে লজ্জার কি আছে, আমরা এখন সবাই সবার কাছে ফ্রি। যার যাকে ভাল লাগবে,সে তার সাথে উপভোগ করতেই পারে। আমার তো মনে হয়, আমাদের মধ্যে ব্যাপারটা ওপেন হওয়ার পর আমিও রমা সমু কে বেশি উপভোগ করেছি, আবার দীপ তোকে বেশি উপভোগ করেছে।

এতদূর পর্যন্ত তো ঠিক আছে কিন্তু আমি আসল কথাটা এখনো বলিনি।

কি আসল কথা বল বনি, আমরা সবাই শোনার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।

বলছি সমু, এবার আমার জন্মদিনের উপহার টা তোমার কাছ থেকে চাইবো। আমি চাই আমার দ্বিতীয় বাচ্চার বাবা পল্লব হোক।

পিন ড্রপ সাইলেন্ট… এতক্ষণ ধরে কোলাহলমুখর পরিবেশটা হঠাৎ থমকে যায়। সবাই সমুর মুখের দিকে হা করে চেয়ে থাকে।

সমু মুচকি হেসে বনির কাছে এগিয়ে যায়। বনি কে পাঁজাকোলা করে তুলে ঠোটে চুমু খেয়ে বলে “ডান বনি ডান”। তোমার জীবনের কোন সাধ আমি অপূর্ণ রাখবো না।

তুমি সত্যি বলছো সোনা… বনির যেন বিশ্বাস হচ্ছে না। বনি সমুর কোল থেকে নেমে ওকে আষ্টেপিষ্টে আঁকড়ে ধরে।

সামনে যে তিনজন মহিলা বসে আছে, তিনজনই আমার স্বপ্নের নারী। যদি মা ও সোনা মায়ের পেটে বাচ্চা আসার সুযোগ থাকত তাহলে ওদের পেটেও আমি বাচ্চা ঢুকিয়ে দিতাম। মাসির পেটে আমার বাচ্চা করার সুযোগ করে দেওয়ার বদলা হিসাবে তিনি আমাদের ফ্যামিলির যে কারো বাচ্চা তোমার পেটে নিতে চাও আমি আপত্তি করব না।

সবাই উল্লাসে ফেটে পড়ে… দেখলি তো আমার ছেলে কত উদার মনের মানুষ। এবার খুশি হয়েছিস তো বনি?

খুব খুশি হয়েছি মাসি… বনি ওখান থেকেই ফ্লাইং কিস ছুঁড়ে দেয়।

কিরে তোর মনে তো লাড্ডু ফুটছে, একটা কচি মাগির পেটে বাচ্চা ঢুকাতে পারবি। রমা পল্লবের দিকে ইঙ্গিত করে বলে।

সত্যিই এটা আমার কাছে দারুণ এচিভমেন্ট, আমি এতটা আশা করিনি। কিন্তু একটা ব্যাপারে আমার আপত্তি আছে।

তোমার আবার কিসের আপত্তি পল্লব? আমার দিক থেকে কিন্তু কোন সমস্যা নেই। মনিকা পল্লবকে আশ্বস্ত করার চেষ্টা করে।

সেটা আমি জানি মনিকা, তুমি আমাকে কোন ব্যাপারেই আজ পর্যন্ত বাধা দাওনি, বরঞ্চ উৎসাহিত করেছো। আমার বক্তব্য টা অন্য জায়গায়, একটু আগে বনি বলল যে ও নাকি আমার উপর খুব ইমপ্রেস হয়ে গেছে। কিন্তু আমি জানি আমার থেকেও বনির কাছের লোক আছে। যে সব সময় ওর হৃদয়ে থাকে।

এতক্ষণ ধরে আনন্দময় মুহূর্ত থমকে যায়। বনির চোখের কোনে জল চলে আসে। বিশ্বাস করো পল্লব এই চারজন ছাড়া আমার জীবনে কোন পুরুষ নেই, সেটা সমু ভালো করে জানে।

বনি সত্যি কথাই বলেছে পলু, তোর মনে হয় কোথাও ভুল হচ্ছে। আমরা লুকিয়ে-চুরিয়ে কিছু করি না রে, সীমা পরিস্থিতি সামাল দেয়ার চেষ্টা করে।

আমি যদি প্রমাণ করে দিই তাহলে তোরা বিশ্বাস করবি তো? আমি প্রথম দিনেই সেটার প্রমান পেয়ে গেছিলাম।

আচ্ছা প্রমাণ কর দেখি, আর যদি না পারিস তাহলে তোর কপালে কিন্তু শনি নাচছে। রমা একটু ক্ষিপ্ত হয়ে বলে।

বনির দুই স্তনের সন্ধিস্থলে ঝুলতে থাকা ছোটো হীরের লকেটটা হাতে নিয়ে বলে… আমি এই লকেট টার কথা বলতে চাইছিলাম,যে প্রতিদিন, প্রতিক্ষণ, প্রতিটি প্রহর বনির হৃদয়ের কাছে ঝুলতে থাকে।

এতক্ষণে সবাই পল্লবের কথার ভেদ বুঝতে পারে। অসভ্য শয়তান কোথাকার…. বনি পল্লবকে খামচে ধরে ঘাড়ের কাছে কামড়ে ধরে। ততক্ষণে সীমা, রমা ও মনিকা মজা করে দু চার ঘা বসিয়ে দিয়েছে।

তুই একদম ভাল না পল্লব, জন্মদিনে আমার মেয়েটাকে কাঁদিয়ে দিলি। রমা পল্লবের চুলটা ধরে ঝাকিয়ে দেয়। সবাই মিলে খুব হাসাহাসি হয়।

আচ্ছা ছাড় এবার বনির সম্বন্ধে তোর মতামত বল।

নিশ্চয়ই বলবো তার আগে আমার ডিউটি টা পালন করি। পল্লব খুব আদর করে ব্রার হুক আনলক করে দেয়, বনির দুই নরম স্তন ব্রার বন্ধন থেকে মুক্ত হয়ে যায়। মাইয়ের বোঁটায় জিভের স্পর্শ পেয়ে বনি কেঁপে ওঠে। চরম উত্তেজনায় ওর মুখ দিয়ে চাপা শীৎকার… আঃ উম বেরিয়ে আসে। বনি ভুলে যাই ছ জোড়া চোখ ওদের লাইভ ব্লু ফিল্ম উপভোগ করছে। পল্লব মুখ নিয়ে যায় ভোলা মসৃন বগলের কাছে, ঘামের গন্ধ শুকে নেয় বুক ভরে। একটা বোঁটায় কামড়ে দিতেই… বনি গুঙ্গিয়ে ওঠে…আঃ পল্লব লাগছে তো!

লাগছে, না ভালো লাগছে মা!… সীমার কথায় বনি লজ্জা পেয়ে পল্লবের মাথা টা মাই থেকে সরিয়ে দেয়। পল্লব এবার ওর প্যান্টিটা খুলে একদম জন্মদিনের পোষাকে নিয়ে আসে।

পল্লব বনির পাউরুটির মতো ফোলা বাল ভর্তি গুদের দিকে তাকিয়ে বলে অনেক দেখেছি কিন্তু “এরকম ফ্রেমে বাঁধানো দেখি নি”

তার মানে? সীমা একটু অবাক হয়ে জিজ্ঞেস করে।

মানেটা বুঝতে গেলে একটা গল্প শুনতে হবে। পল্লব বনি পাঁজাকোলা করে তুলে ওর চেয়ারে নিয়ে গিয়ে বসিয়ে দেয়। তারপর হাতের মুঠোয় গ্লাস নিয়ে গল্পটা বলতে শুরু করে।

এক সুন্দরী মহিলার খুব সুন্দর একটা কুকুর ছিল। সেদিন বাড়িতে কেউ না থাকায় সেই মহিলা বাথরুমের দরজা খোলা রেখে স্নান করছিল। কুকুরটা ওর মালকিনকে কোনদিন এরকম ল্যাংটো অবস্থায় দেখেনি। হঠাৎ কুকুরটার মাথা বিগড়ে যায়, দরজা খোলা পেয়ে কুকুরটা লাফ দিয়ে বাড়ির বাইরে বেরিয়ে যায়। ভদ্রমহিলা হাতের কাছে কিছু না পেয়ে শুধু টাওয়েল টা জড়িয়ে নিয়েই তার প্রিয় কুকুরটার পেছনে পেছনে ছুটতে শুরু করে। কিছুদূর এগিয়ে গিয়ে জন লোক কে সামনে দেখে বলে দাদা একটা সাদা কুকুর দেখেছেন। তারা জবাব দেয় এইতো ডান দিকে যেতে দেখলাম। ভদ্রমহিলা আবার ছুটতে শুরু করেন।

কিছুদূর গিয়ে একজনকে সামনে পেয়ে জিজ্ঞেস করেন…সে জবাব দেয় একটু আগে বাঁ দিকের রাস্তায় যেতে দেখলাম। এইভাবে একের পর এক জন কে জিজ্ঞেস করতে করতে ভদ্রমহিলা এগিয়ে যেতে থাকেন। এক সময় উনার পরনের টাওয়েলটা শরীর থেকে খুলে পড়ে যায়। সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় ছুটতে ছুটতে উনার খেয়াল হয় ওর শরীরে টাওয়েল টা নেই।

সামনে কিছু বাচ্চা মেয়ের স্কুল থেকে ফিরছিল..ওদের হাতে স্লেট দেখে একটা মেয়ের হাত থেকে একটা স্লেট কেড়ে নিয়ে ওটাকে গুদের উপর ঢাকা দিয়ে ছুটতে শুরু করে। কিছুদূর এগিয়ে গিয়ে একটা পোলে ধাক্কা লেগে স্লেট এর মাঝের অংশ ভেঙে পড়ে যায়। শুধু ফ্রেম টা গুদের উপর ধরে রেখেই ভদ্রমহিলা আবার ছুটতে শুরু করেন। কিছুদূর এগিয়ে গিয়ে এক বুড়ো ভদ্র লোককে দেখতে পেয়ে সেই মহিলা হাঁপাতে হাঁপাতে তাকে জিজ্ঞেস করে “দাদা দেখেছেন”?

সেই বুড়ো ভদ্রলোক এক দৃষ্টিতে সেই মহিলার গুদের দিকে তাকিয়ে দেখে বলেন… বয়স তো অনেক হলো…. অনেক দেখেছি মা… কিন্তু এই রকম “ফ্রেমে বাঁধানো কখনো দেখিনি”।

সবাই হাসতে হাসতে একে অপরের উপর গড়িয়ে পড়ে।

আমাকে ল্যাংটো করে তোমরা সবাই কাপড় জামা পড়ে থাকবে, আমার বুঝি লজ্জা করে না। বনি নিজের মুখের মদ টা পল্লবের ঠোঁট ফাঁক করে ওর মুখে ঢুকিয়ে দেয়।

আরে তুই হলি বার্থডে গার্ল, তোকে আজ সারারাত জন্মদিনের পোশাকেই থাকতে হবে। পল্লব বনির মাইয়ের বাদামী বলয়ের চারপাশে আঙ্গুল বুলিয়ে দেয়।

উত্তেজনায় শিউরে ওঠে বনি… আঃ আঃ ইসস ইসস… অমনি করো না সোনা তাহলে আমি আর থাকতে পারবো না।

পল্লব তো ঠিকই বলেছে রে, যেদিন আমার গুদ থেকে বেরিয়ে ছিলি সেদিনতো ল্যাংটো হয়ে বেরিয়ে ছিলি।
সবাই হো হো করে হাসে, বনি লজ্জায় মুখ ঢাকে।

আমি তোমাদের সবাইকে একটা চমক দিতে চাই, রমার কথায় সবার দৃষ্টি ওর মুখের উপরে পড়ে।

কি চমক রমা? সীমা উৎসুক দৃষ্টিতে জানতে চায়।

বনি যেমন আজকে আমাদের হিরোইন, ঠিক তেমনি আমাদের মধ্যে একজন হিরো উপস্থিত আছে। সীমা আমি তোর কাছে জানতে চাইছি কে সেই হিরো?

সীমা বিন্দুমাত্র কালক্ষেপ করে না, পল্লব যে আজকের হিরো এব্যাপারে আমার সাথে সবাই একমত হবে।
অনি তোমার কি মত? রমা অনির দিকে প্রশ্ন ছুড়তে, সঙ্গে সঙ্গে জবাব আসে সীমার সাথে আমি সম্পূর্ণ একমত রমা।

পল্লব হল অটোমেটিক চয়েস এই ব্যাপারে আমার কোনো দ্বিমত নেই। কিন্তু তোরা খেয়াল করিস নি আমার প্রশ্নটাই চমক কথাটা উল্লেখ ছিল। আমাদের মন্দারমনি সফরের নতুন আবিষ্কার হলো দীপ। ওর সম্বন্ধে আমাদের যে চিরাচরিত ধারণা ছিল,সেটাকে ভুল প্রমাণিত করে নতুনরূপে আত্মপ্রকাশ করেছে। তার জন্য সম্পূর্ণ কৃতিত্ব দাবী করতে পারে, আমাদের সকলের আদরের সোনামণি বনি।

রমা তুই কি বলছিস আমার মাথায় কিছু ঢুকছে না, সীমা বিস্ময় প্রকাশ করে।

প্রমাণ দিচ্ছি সীমা, রমা নিজের ও মনিকার স্কার্ট ও প্যান্টি উন্মোচন করে, দুজনের পাছায় বেল্টের আঘাতের লাল চাকা চাকা দাগ সবাইকে দেখায়।

মনিকা তুই বল দীপ কাল কিভাবে আমাদের ডমিনেট করে চুদেছে।

ওহ্ রিয়েলি ফ্যান্টাস্টিক। সমু উপস্থিত থাকার সত্বেও মনে হচ্ছিল দীপ আমাকে চুদুক। আমি দারুন এনজয় করেছি। রমা ও মনিকা দীপের দুই গালে চুমু খেয়ে আদর করে দেয়। সীমা ও বনি একই কায়দায় দীপ কে চুমু খায়।

আমার ইচ্ছে বনি দীপ ছাড়া বাকী তিনটে পুরুষকে ডমিনেট করবে আর দীপ আমাদের তিনটে মাগীকে ডমিনেট করে চুদবে। রমার প্রস্তাবে সবাই সমর্থন জানায়।

তুমি যেভাবে বেল্ট দিয়ে দুটো মাগির গাঢ় লাল করে দিয়েছো, আমাদেরও সেরকম করে দাও সোনা। বনি উত্থিত মাইদুটো দীপের পিঠে ঘষতে থাকে।

প্লিজ বনি তোর এই আবদার ফিরিয়ে নে, এটা আমি কখনোই করতে পারব না।

কেনরে খানকির ছেলে, একটা তোর বউ আরেকজন তোর বাচ্চার মা সেজন্য কি তোর মনে কষ্ট হচ্ছে নাকি। যদি না পারিস তাহলে আমরা দুটো মাগী মিলে তোর গাঁড় লাল করে দেব।

আচ্ছা বাবা আর একটু খাই তারপরে চেষ্টা করে দেখছি।

“রাতভর জাম সে জাম টকরায়েগা, যব নাশা ছায়গা তব মজা আয়েগা” মিউজিক সিস্টেমে গান শুরু হতেই গ্লাস হাতে সবার শরীর দুলে উঠে। নাচের তালে তালে একে অপরের গায়ে ঢলে পড়তে থাকে।

“ক্যা হ্যায় ইয়ে সরাব হ্যায়, চিজ ইয়ে খারাব হ্যায়… পর সভি সওয়াল কা এক হি জবাব হ্যায় যো কিসি কে দিল মে হ্যায় উঁয় জুবা পে আয়েগা”

গানের এই লাইনটা বনির জন্য একদম প্রযোজ্য।

মনিকা বনির মাই টা খামচে ধরে।

একদম ঠিক বলেছিস মনিকা বনির মনের কথাটা মুখে এসে গেছে। সীমা বনি কে বুকে টেনে ওর ঠোঁট দুটো চুষতে শুরু করে।

হাতের কাছে এত গুলো ডান্ডা মজুত থাকতে তোর আবার বাই সেক্স করতে ইচ্ছে করছে নাকি রে মাগী, মনিকা সীমা কে চিমটি কাটে।

মিউজিক সিস্টেমে এবার ইংরেজি ফাস্ট মিউজিক বাজতে শুরু করে। সবার শরীরেই যথেষ্ট পরিমাণে অ্যালকোহল ঢুকে গেছে। মেয়েরা সবাই নিজে নিজেই উর্ধ্বাঙ্গের আবরণ আস্তে আস্তে উন্মোচন করছে। নাচের তালে তালে সীমার ব্রার স্ট্র্যাপ ঝুলে পড়েছে। সমু এগিয়ে গিয়ে মায়ের ব্রাটা শরীর থেকে সরিয়ে দিয়ে একটা ডবকা মাইয়ের বোঁটা মুখে পুরে নিয়ে চুষতে শুরু করে।

ইসস এতক্ষণে আমার ছেলের মায়ের কথা মনে পড়েছে বুঝি, সীমার গলার স্বরে অভিমান ঝরে পড়ে।

কি বলছো মা তোমাকে আমি কখনো ভুলতে পারি? তুমি তো আমার প্রাণ ভোমরা। সীমার ঠোঁটে গভীর চুমু দিয়ে সমু মায়ের অভিমান কমানোর চেষ্টা করে।

আজ কিন্তু তোকে আমার চাই, মাথায় থাকে যেন। আবার ওরা নাচের দলে মিশে যায়। ঝিকিঝিকি মিউজিকের তালে তালে মেয়েদের মধ্যে মনিকা ও বনি খুব ভালো নাচছে, বাকিরা তাল মিলিয়ে যাচ্ছে। দীপ মনিকা কে খুব উৎসাহ দিচ্ছে। হঠাৎ মনিকা কড়ি আঙ্গুল উঁচিয়ে বলে ওঠে” ম্যায় রুখ নেহি সকতি”… মানে ওর খুব হিসি পেয়েছে।

দীপ মদের ধুনকি তে বলে…” দবাকে রাখো”

আহা দীপ বেচারার হিসু পেয়েছে ওকে একটু ছেড়ে দে… রমার কথা শুনে দীপ বলে দেখছিস না মাগী… বনির সাথে ওর ডুয়েল টা কেমন জমে উঠেছে।

“ম্যায় রুখ নেহি সকতা”…. আবার মনিকা চিৎকার করে ওঠে, সাথে মিউজিক বেজে চলেছে… চিকি চিকি চিকি চিকি চিকি।

“ছুনুক সে ছোড়ো, ছুনুক সে ছোড়ো”…. নাচ বন্ধ করা যাবে না মনিকা।

মনিকা নাচতে নাচতে, চিরিক চিরিক করে মুতে প্যান্টি ভিজিয়ে ফেলে। পাছা বেয়ে পেচ্ছাপ পায়ের পাতা পর্যন্ত গড়িয়ে চলে আসে। সবাই হেসে কুটোকুটি হয়।

এবার আশা ভোসলে র কন্ঠে শুরু হয় “রাত বাকি রাত বাকি হো না হ্যায় যো হো জানে দো”… সবার মধ্যে রোমান্টিক মেজাজ চলে আসে। বনি অনি কে একপাশে টেনে নিয়ে যায়।

আমি কিন্তু তোমার উপরে খুব রাগ করেছি বাপি। এখানে আসার পর তুমি আমাকে একদম পাত্তা দিচ্ছ না।

এই অভিযোগ টা তো আমার করার কথা সোনা… অনি আরো কিছু বলতে গেলে, বনি বাবার ঠোঁট দুটো মুখে পুরে নিয়ে চুষতে শুরু করে। বিপরীত প্রতিক্রিয়ায় অনির হাত বনির মাই খামচে ধরে। বারমুডার নিচে থাকা অনির যন্ত্রটা তখন পুরোপুরি দণ্ডায়মান। বনি আলিঙ্গনাবদ্ধ অবস্থায় অনিকে সোফার কাছে নিয়ে গুদ কেলিয়ে চিৎ হয়ে শুয়ে গুদটা চিতিয়ে ধরে।

প্লিজ বাপি গুদ টা একটু চেটে দাও, ভীষণ কুটকুট করছে। অনি মেয়ের কাতর আহ্বান অগ্রাহ্য করতে পারে না, রস ভর্তি গুদে ঠোঁট নামিয়ে চুক চুক করে খেজুরের রস খেতে থাকে।

দেখছিস সমু ওরা বাপ বেটি তে শুরু করে দিয়েছে, চল আমরা মা ব্যাটা তে শুরু করে দিই। সমু মাকে পাঁজাকোলা করে তুলে আর একটা সোফাতে শুইয়ে দেয়। নিমেষের মধ্যে সীমাকে পুরো উলঙ্গ করে দিয়ে ওর থলথলে মাই দুটোর উপর ঝাঁপিয়ে পড়ে।

উফফ মা তোমার মাই দুটো পেলে আমি পাগল হয়ে যাই, সমু একটা বোঁটা মুখে পুরে নিয়ে চুষতে শুরু করে।

অসভ্য ছেলে মন রাখা কথা বলে মাকে পটাচ্ছিস,মনিকা মাগিটাকে নিয়ে তো লুটোপুটি খাচ্ছিস।

যাকে নিয়েই লুটোপুটি খায় মা, তোমার মাই দুটো সবার চেয়ে সেরা।

আর আমার গুদটা বুঝি তোর পছন্দ নয়? সীমা কামনা মদির দৃষ্টিতে ছেলের মুখের দিকে চেয়ে থাকে।

মায়ের গুদের সাথে পৃথিবীর অন্য কোন মাগির গুদের এর গুণগত মান তুলনা করার কোন প্রয়োজন নেই। যে পথ থেকে বেরিয়েছি সেই পথে ডান্ডাটা ঢুকাচ্ছি, এটা ভাবলেই শরীরে ও মনে অন্যরকম অনুভূতি শুরু হয়ে যায়।

সীমা গলে জল হয়ে যায়। ছেলের শক্ত কঠিন, থার্মোমিটারের তাপমাত্রা গাল দিয়ে পরখ করে।

বাপরে তোর এটা মায়ের গুদে ঢোকার জন্য কি রেগে গেছে।

বুঝতে যখন পারছো তাহলে আর শুভ কাজে দেরী কেন মা, এসো ঢুকিয়ে দিই।

দাঁড়া একটু আদর করে নি তারপর ঢুকিয়ে দিস, আমার গুদুমনি রসে জবজব করছে রে। সীমা ছেলের ডান্ডাটা মুখগহ্বরে ঢুকিয়ে নেয়।

সাধে কি আর বলেছিলাম এমন ফ্রেমে বাঁধানো আর দেখিনি। একজনের বাচ্চা পেটে নিয়ে, আরেকজন কে নেমন্তন্ন করে রেখে, এখন বাপকে দিয়ে চোদাতে শুরু করেছে। পল্লবের টিপ্পনী তে সবাই হেসে ওঠে।
ওরে খানকির ছেলে ভুলে যাসনা, মাগিদের শরীরের তিনটে ফুটো থাকে। আমার বাবা শুধু একটা ফুটো দখল করেছে, তুই আর দীপ আমার কাছে আয়,বাকি দুটো ফুটো দিয়ে তোদের দুজনকে ঠান্ডা করে দেব। আর সমু একাই তিনটে বুড়ি মাগীকে সামলে নেবে। বনি খানকি মাগিদের মত খ্যাক খ্যাক করে হাসে।

ঠিক আছে মাঝি দেখি তুই কত বড় খানকি হয়েছিস। পল্লব ও দীপ বনির দিকে এগিয়ে যায়।

দেখেছিস রমা গুদমারানির ব্যাটা কেমন করে “মায়ের আম দুটো হামহাম করে খাচ্ছে”।

তাইতো দেখছি রে, মনে হচ্ছে খানকির ছেলে বাবার কালেও দুধ খাইনি।

খানকি মাগীরা তোরা তো আমার ছেলেটাকে নিয়ে উল্টেপাল্টে খেলি, আমি একটু চোদাচ্ছি তাতেই হিংসায় জ্বলে পুড়ে মরে যাচ্ছিস।

চিন্তা করো না মা, বনি যখন দায়িত্ব দিয়েছে, তুমি নিশ্চিন্ত থাকো আমি তিনটে মাগির গুদে জল বের করার পরই আমার বাঁড়ার রস বের করব।

রমা কে সোফার এক কোনা তে পা ফাঁক করে বসিয়ে সীমা কে উপুড় করে ওর মুখটা রমার গুদের কাছে সেট করে দেয়। এবার পিছন থেকে সীমার গুদে বাঁড়াটা পড়-পড় করে ঢুকিয়ে দিয়ে মনিকাকে ওর কাছে দাঁড় করিয়ে দেয়। সমু সীমা কে ঠাপাচ্ছে, সীমা ঠাপের তালে তালে রমার গুদ চাটছে। সমু মনিকার কোমরটা জড়িয়ে ধরে করে জিভ দিয়ে ওর গুদ ফালা ফালা করে দিচ্ছে।

এদিকেও ত্রিমুখী সংঘর্ষ শুরু হয়ে গেছে। পল্লব কে চিত করে শুইয়ে ওর আখাম্বা ডান্ডাটা গুদে ঢুকিয়ে পাছাটা উঁচিয়ে রেখে অনির ডান্ডাটা পোঁদে ঢুকিয়ে নিয়েছে। দীপ কে সামনে দাঁড় করিয়ে ওর বাঁড়াটা চুকচুক করে চুষছে।

বাহারি ঠাপে সমু তখন আপন মায়ের গুদ ধূনে দিচ্ছে। ছেলের চরম ঠাপ খেতে খেতে সীমা ততোধিক উৎসাহে রমার গুদে জিভ ঘুরিয়ে যাচ্ছে। সমুকে দিয়ে গুদ চোষাতে চোষাতে উত্তেজনায় মনিকার সীমার নগ্ন পাছায় ফটফট করে থাপ্পর মারছে।

আঃ উঃ উঃ জোরে দে দে দে সো..না প্রবল কামসুখে ভাসতে ভাসতে সীমা নিজের সন্তানের লিঙ্গমুন্ডে জল খসিয়ে নিস্তেজ হয়ে পড়ে।

সীমা ও মনিকা জায়গা বদল করে। মনিকার গুদে ডান্ডাটা চালান করে দিয়ে সমু মায়ের রসভর্তি গুদে চুমুক দেয়।

আঃ আঃ সোনা বাবা তোর ঠান্ডাটা আমার গুদের মাংস কেটে কেটে ঢুকছে রে। তোরা বিশ্বাস কর এমন সুখ এর আগে কোনদিন পাইনি।

এবার থেকে তো হাতের কাছে চারটে বাঁড়া রেডি থাকবে যেটা খুশি গুদে ঢুকিয়ে নিবি খানকি মাগী।

ওদিকে দুটো বাঁড়া বনির শরীর নিয়ে যুদ্ধ করে চলেছে। অনি মেয়ের টাইট পোদে বাঁড়া টা চেপে চেপে মারছে। পল্লব দেব ভোগ্য রসালো মাই দুটো চুষতে চুষতে তলঠাপ দিচ্ছে।

আঃ সোনা আর পারলাম না রে সোনা … চেপে চেপে কয়েক টা ঠাপ মেরে তরল ধারা দিয়ে মেয়ের নিষিদ্ধ গহব্বর ভর্তি করে দেয়।

ওদিকে সমু বুঝতে পারে মনিকা তাড়াতাড়ি ঝরে পড়বে, তাই গুদের পেশী দিয়ে বাঁড়া টা চেপে চেপে ধরছে। কিন্তু সমু কে এখনও একটা গুদের রস বের করতে হবে, তাই নিজেকে সংযত রাখে।

সমুর অনুমান সঠিক হয়, রমার মাই খামচে ধরে, চাপা গোঙ্গানি দিয়ে মনিকা গুদের রস খালাস করে দেয়।

সমু যেন ক্লান্তিহীন, রমার সাথে মনিকার জায়গা পরিবর্তন করিয়ে দেয়।

দুটো মাগী আমার চুষে চুষে আমার গুদের যা হাল করেছে আমি মনে হয় বেশিক্ষণ ধরে রাখতে পারব না। আহ্ আহ্ মাগো… সমুর বাঁড়া টা প্রবল বিক্রমে রমার গুদে জায়গা করে নেয়।

ওদিকে অনির রস ভর্তি করা বনির পেছনের ফুটোয় দীপের লাঠিটা সহজেই ঢুকে গেছে। বনি বাপের ফ্যাদা ভর্তি বাঁড়াটা চেটে পরিস্কার করে দিচ্ছে। মাঝখান থেকে পল্লব বিনা পরিশ্রমে মজা নিয়ে যাচ্ছে। কিছুক্ষণের মধ্যেই দীপ বনির গাঁড়ে গলগল করে মাল ঢেলে দেয়। পল্লবের পদোন্নতি হয়, বনি ওকে নীচ থেকে উপরে তুলে নিয়ে ডান্ডাটা গুদে ঢুকিয়ে নেয়।

অ্যাই খানকির ছেলে তুই ওখানে কটা মাগীর উইকেট ফেলেছিস রে? বনি কামোত্তেজনায় শিশিয়ে ওঠে।
দুটো উইকেট পড়ে গেছে, শুধু তোর খানকি মায়ের উইকেটটা ফেলতে বাকি আছে।

আমিও দুটো উইকেট ফেলে দিয়েছি,শুধু তোর বায়োলজিক্যাল বাবার উইকেট টা ফেলতে বাকি আছে।
শুয়োরের বাচ্চা আমাকে কোলে করে তোর ছেলের কাছে নিয়ে চল।

রমা ও বনি কে কাউবয় পজিশনে দাঁড় করিয়ে বাপ ব্যাটার দুটো জম্পেশ ডান্ডা ঢুকে যায় নির্ধারিত স্থানে। নতুন উদ্যমে দুজনে ঠাপাতে শুরু করে। বাপ ব্যাটার ঠাপের ঠেলায় মা মেয়ে কামোন্মাদ হয়ে ওঠে। সমু ও পল্লবের শরীরের সহস্ত্র লোমকূপ একসাথে খুলে গেছে, দুজনেই থর থর করে কাঁপছে। উথাল পাতাল ঠাপের ঝড়ে মা মেয়ে বেসামাল হয়ে পড়েছে।

আয় সমু বাপ ব্যাটা মিলে দুজনে একসাথে রস ছাড়ি।

তাই হোক বাবা… সমু মনিকার কোমরটা খামচে ধরে মরণ ঠাপ মারতে শুরু করে।

সমু ও পল্লবের তলপেটে কাঁপুনি ধরে, ধনুকের মতো বেঁকে যায় দুই মাগীর কমনীয় দেহপল্লব। দুই শক্তিমান পুরুষের হোর্স পাইপ থেকে বীর্যের ধারা ভর্তি করে দেয় দুই নারীর গোপন গহবর। তীব্র রাগমোচনের ক্লেদাক্ত, ঘর্মাক্ত দুই রমণীর দেহপল্লব এলিয়ে পড়ে নরম সোফার উপরে।

কিছুক্ষণ পর বন্ধ চোখ খুলে বনি দেখে সবাই ওর দিকে আদর মাখা দৃষ্টিতে তাকিয়ে মিটিমিটি হাসছে।
কি ব্যাপার তোমরা সবাই আমাকে দেখে হাসছো কেন? বনি বিস্ময়ভরা চোখে জানতে চায়।

“অনেক দেখেছি মা কিন্তু এরকম ফ্রেমে বাঁধানো দেখিনি”… সীমার কোথায় সবাই হো হো করে হেসে ওঠে। বনি লজ্জায় ছুটে বাথরুমে ঢুকে যায়।

No comments:

Post a Comment

'