সতর্কীকরণ

আপনার যদি ১৮+ বয়স না হয় তবে দয়াকরে এই সাইট ত্যাগ করুন! এই সাইটে প্রকাশিত গল্প গুলো আমাদেব় লেখা ও ইন্টারনেট থেকে সংগ্রহ করা, শুধু আপনাকে সাময়িক আনন্দ দেয়ার জন্য!

Tuesday 1 September 2020

অলিখিত ভাতার

সমির বংশের এক ছেলে. বাড়িতে কাকিমা সমির বলতে অস্থির. একদিন সবাই বাড়ির বাইরে গেছে. সমীরের বায়না কাকিমা ছাড়া সে কনখানে জাবেনা. কাকিমাকে জড়িয়ে ধরে বলল, কাকিমা তোমায় আমার খুব ভালো লাগে.
তারপর থেকেই কাকিমাকে জড়িয়ে ধরত আর বলতো তোমায় যদি পেতাম না তবে দেখতে. সত্যি সত্যিই একদিন এইসব বলতে বলতে চার হাত পায়ে কাকিমাকে আষ্টেপ্রিষ্টে বের দিয়ে ধরল.
ওর সর্বাঙ্গ লোহার মত শক্ত হয়ে গেল. হিস্ট্রিরিয়া রুগীর মত ধনুকের ন্যায় বেঁকে গেছে. দু হাত দিয়ে মাথার চুল ছিরতে ছিরতে ইক ইক করে যোনির রস বাঁড়ার মাথায় হড়হড় করে ঢেলে দিয়ে চোদোন রানী সুখের সপ্তম স্বর্গে যেতে লাগল.
আমিও ঠাপাতে লাগলাম. কোমর ধরে গিয়েছিল. আমার সোনামণির গুদের কামড় থেকে থেকে বসছে আমার বাঁড়ার গায়ে. মাথাটা ঝিমঝিম করছে.
আমি শক্ত করে বুকের সাথে জড়িয়ে ধরে অচৈতন্য যোনিতে ঠাপের জোড় ও গতি বাড়িয়ে দিয়ে গদাম গদাম করে রসে ভর্তি গুদ মারতে লাগলাম.
ঠাপের তালে তালে আওয়াজ হতে লাগল – ফচ ফচ পিচ. সেই সাথে ওর যোনি থেকে ফিনকি দিয়ে বের হতে থাকে রসযুক্ত ফ্যাদা.
আমার সোনা, আমার রানী. আমি আর পারছি না গো. এবার আমার মাল বেরোবে. তুমি তোমার গুদটা উঁচু করে ধর, আমি তোমার বাচ্ছার ঘরে মাল ধাল্ব. তোমার পেট করে আজই তোমাকে আমার বাচ্ছার মা হবার ছাড়পত্র দেব.
আমার প্রলাপ শুনেই ওর ঘর কেটে গেল. পাগলির মত আমার মুখটা টেনে এনে নিজের স্তনের উপর ঠেসে ধরল. সরবাঙ্গে চুমুর ফোয়ারা ছুটিয়ে কামত্তেজনায় ভুল বকতে লাগল –
ঢাল ঢাল প্রিয়তম, তোমার বীর্যে আমার বাচ্ছাদানি ভরিয়ে দাও. আমার পেট বড় করে দাও. যেন আজই আমি তোমার বীর্য ধারন করে তোমার ছেলের মা হতে পারি.
ঢাল গো ঢাল. ইস মাগো আর পারছি না গো. দাও গো, এতো করে চাইছি দাও না. দাও, আমার পেট বাঁধাবার ওষুধ দাও. আমি মা হতে চাই. তোমার ফ্যাদায় আমি মা হবো.
কর গো কর, আমাকে আদর করে কর. তোমার পিরিতের কাকিমাকে কর. তোমার গাধার মত বাঁড়া দিয়ে আমার গুদটা ফাটিয়ে কর.
ওগো তোমার আঠালো ফ্যাদায় আমার মাং ল্যাটপ্যাটে করে দাও. তোমার ভালবাসার মাগিকে ফ্যাদা দাও.
দাও, দাও, এতো করে চাইছি তাও দিচ্ছ না লক্ষ্মীটি, আর আমাকে কষ্ট দিও না. আমায় ফ্যাদা দাও. মা করে দাও. দাও, দাও গো ….
আমি ওর আকুল আবেদনে সারা না দিয়ে থাকতে পারলাম না. দেহের সমস্ত জোড় বাঁড়ার মাথায় একত্রিত করে থপ থপ করে ঠাপ মেরে ওর জরায়ু একেবারে থেঁতলে চিড়ে চ্যাপ্টা করে দিলাম.
মুখ ঠোঁট বুক ঘাড় পেত্য চেটে চুষে একসা করে দিয়ে একটা মোক্ষম ঠাপ কষিয়ে ওর দু পায়ের ফাঁকে নিজেকে ঠেসে ধরে ওর লাল লাল নিটোল ঠোঁট কামড়ে ধরে প্রচণ্ড বেগে ঘন গরম পায়েসের মত থকথকে বীর্য ওর বাচ্ছার ঘরে ঢালতে লাগলাম.
বীর্যের গরম ছ্যাকায় ওর মুখ খুসিতে লাল হয়ে উঠল. বলে উঠল – জ্বলে গেল, পুরে গেল. বাবাগো, মোড়ে গেলাম গো, আমাকে বাঁচাও. আমার গুদে আগুনের হলকা পড়ছে. আমার জরায়ুতে আগুন লেগেছে. বন্ধ কর, বন্ধ কর. বলে চিৎকার করতে লাগল.
মরে গেলাম. আর সহ্য করতে পারছি না. বন্ধ কর. ওগো, আর দিও না. বন্ধ করো প্লীজ.
পর মুহূর্তেই বলে ওঠে – দাও, বেশি করে দাও. আরও বেশি করে দাও. জান, কি গরম তোমার ফ্যাদা. আমার বাচ্ছার ঘর ভর্তি হয়ে গেছে. ঠিক যেন আমি আবার সন্তান সম্ভবা হয়ে পরেছি.
আঃ আরও দিচ্ছ, লক্ষ্মী সোনা আর দিও না, আমি পাগল হয়ে যাবো. তবু দিচ্ছ – এখনও দিচ্ছ, এ যে শেষই হচ্ছে না.
বাবা, কি গরম তোমার ফ্যাদা, আমার জরায়ুতে যেন আগুন লেগে গেছে, পুর যাচ্ছে সরবাঙ্গ.
একই এখনও দিচ্ছ, আরও ধালছ ফ্যাদা, দোহায় তোমার আর দিও না, তাহলে আমি সত্যিই মরে যাবো বাচ্ছাদানি ফেটে. এতো সুখ আমি সইতে পারছি না.
আমি নির্ঘাত মারা যাবো. দোহাই তোমায়, আর দিও না, আমাকে মেরে ফেল না প্লীজ. আমি তো তোমার কোনও ক্ষতি করি নি.
আমি শুধু তোমার ছেলের মা হতে চাই. আমাকে মা করে দাও. একই তবু তুমি গরম লাভা ঢেলে চলেছ, কত ঢালছ. লক্ষ্মীটি এতো ফ্যাদা দিয়ে আমার জরায়ু ফাটিয়ে মেরে ফেলতে চাইছ কেন?
প্লীজ থাম – থামাও তোমার ফ্যাদার পিচকারী. এতেই আমি মা হয়ে গেছি. তোমার ফ্যাদায় মা হয়েছি, এখন আমাকে মেরে ফেল না. তোমার ছেলের মাকে মের না.
কাকিমা পাগলিনীর মত ভুল ভাল বক্তে বক্তে গলা কাটা ছাগলের মত ছটফট করতে করতে পুনরায় গুদের জল খসিয়ে অবশ হয়ে গেল.
আমিও একনাগারে পাঁচ মিনিট ধরে গরম পায়েসের মত থকথকে বীর্য কাকিমার গুদে ছেটকাতে ছেটকাতে অবশ হয়ে টান টান ভাবে কাকিমার উলঙ্গ শরীরে উপর আমার শরীরের সম্পূর্ণ ভার ছেড়ে দিয়ে জড়াজড়ি করে পড়ে রইলাম.
কিছুক্ষন এই ভাবে কাটার পর কাকিমার কানের কাছে মুখ নিয়ে বললাম – কাকিমা সোনা –
উঃ কি আরাম.
কেমন লাগল আমার চোদোন কেরত্তন?
ভালো, খুব ভালো.
সোনামণি – ভাতারের চোদন তো অনেক দিন ধরে খাচ্ছ, আর আমি মাত্র একবার তোমার গুদ সাগরে পানসি চালালাম. সত্যি করে বল তো, কার চোদন তোমার বেশি ভালো লেগেছে? আমার তা তোমার ভাতারের?
সত্যি কথা বলতে কি চোদাচুদি করা মানেই তো আনন্দ করা. যদিও আমার স্বামীর বাঁড়াটা তোমার অর্ধেকও হবে না তবুও ও যখন করে তখন কিন্তু আমার ভালই লাগে.
কিন্তু তোমার সঙ্গে আজকের চোদনে যে সুখ পেলাম, তার সঙ্গে কোনও তুলনাই হয় না.
চোরা চোদনের আনন্দই আলাদা. লুকিয়ে চুরিয়ে যে আবেগ, পুলক ও শিহরণ জাগল আজ সারা দেহে, এর আগে কখনও কোনদিন তা জাগে নি. এমন কি ফুলশয্যার রাত্রেও না. এ আনন্দ অমোঘ – অতুলনীয় – অবর্ণনীয়.
তোমার চদনে আমার দেহ মনে যে ভাবে আনন্দ শিহরনের সৃষ্টি হয়েছে তা আমার স্বামীর চোদনে কোনদিনও পাইনি. তাছাড়া তোমার বৃহৎ অশ্বলিঙ্গের প্রাণঘাতী বন্য চোদনে আমি যেন পাগল হয়ে যাচ্ছিলাম, তাতে মনে হচ্ছিল এই চোদনই হয়ত আমার জীবনের শেষ চোদন খাওয়া, প্রতি মুহূর্তেই আমি যেন স্বর্গ সুখ অনুভব করতে পারছিলাম, যা আগে কোনদিনও পাইনি.
মোট কথা তোমার আজকের উদ্দাম বন্য চোদনে আমি খুশি, খুব খুশি, মহা খুশি.
এতো সুখ, এতো আনন্দ, এতো শিহরণ জীবনে কোনদিনও পাইনি. এমন কি আমার জীবনের প্রথম চোদনের স্বাদও এতো সুন্দর নয়.
কাকিমা সোনা, আমি নিশ্চিত যে তোমার বিয়ের আগে তুমি নিশ্চয় চোদন খেয়েছ.
কেন বল তো হঠাৎ এ কথা?
তোমার লাল নরম মসৃণ ক্রিম ক্রিম ঠোঁট, যে ঠোঁট দেখে প্রথম দিনেই আমি পাগল হয়ে গিয়েছিলাম, সেই ঠোঁট দুটোর ভেতরে তোমার সোনা রাজাকে ভরে নিয়ে একটু আদর করো.
ও মাগো, ছিঃ না না, আমি কিছুতেই তোমার বাঁড়া মুখে নিতে পারব না, আমার ঘেন্না করে.
মুখে তো ঘেন্নার কথা, কিন্তু কাকিমার মোহিনী মোহন ছেনালি হাসিতেই আমি বুঝে নিয়েছি, যে বাঁড়া চাটতে তার মোটেই বাঁধা নেই. বরং এটাই তার মনের ইচ্ছা, শুধু লজ্জায় সেটা মুখে প্রকাশ করতে আপত্তি.
নাও সোনা আর ছেনালি করতে হবে না. একটু আদর করো, চুমু দাও. বলে আমি তার চুলের মুঠি ধরে মুখটা কোলের কাছে টেনে আনলাম.
কাকিমার নিশ্বাস পড়ছে আমার বাঁড়ার গায়ে। বাঁড়াও বোধহয় বুঝতে পেরেছে আর অযাচিত সৌভাগ্যের কথা, তাই বাঁড়া মহারাজ মুখে ঢুকবার নেশায় মাতয়ারা হয়ে টং টং করে মাথা দোলাতে লাগল।
ওর বাঁড়া চোষার ইচ্ছা ষোল আনার উপর আঠারো আনা থাকলেও ছেনালি করে ও ঠোঁট দুটো চেপে বুজিয়ে রাখল। ভাবতা এই যেন কিছুতেই বাঁড়া মুখে নেবে না।
আর আমিও এমন সুন্দরী পরস্ত্রীকে দিয়ে বাঁড়া চোসাবার এমন সুবর্ণ সুযোগ হারাতে চাইনা। তাই বাঁড়াটা দুই ঠোটের ফাঁকে রেখে চার দিতে লাগলাম। কিন্তু যতই বাঁড়া মুখে ঢোকাতে যাই, ততই ও মুখটা এপাশ ও পাশ সরিয়ে নেয়।
মুখে বলে লক্ষ্মীটি, প্লীজ মুখে দিও না, তার চেয়ে গুদ গুদ কেলিয়ে শুয়ে পড়ি যত পারো ঢোকাও।
আমি যেন এবারে ক্ষেপে গেলাম। আরও জোরে চাপ দিয়ে বাঁড়াটা মুখে গছাতে চেষ্টা করতে লাগলাম।
কাকিমাও মুখটা এপাশ অপাশ সরিয়ে নিচ্ছে, ফলে বাঁড়ার ডগাটা কখনও তার চোখে, নাকে, গালে, মুখের যত্রতত্র ছুঁয়ে ছুঁয়ে যেতে লাগল। আর যেখানে যেখানে বাঁড়ার ডগা ঘসা খাচ্ছে সেখানে সেখানেই বাঁড়ার মাথা থেকে নির্গত কাম্রস তার মুখে চোখে কপালে গালে চোখের পাতায় লেগে চিকচিক করতে লাগল এবং চটচট করতে থাকে।
শেষে বাধ্য মেয়ের মত ছবি তার লাল লাল ক্রিম ক্রিম ঠোঁট দুটো একটু খুলে দেয় এবং আমিও মহা আনন্দে আমার বৃহৎ বাঁড়াটা তার মুখের মধ্যে ঢুকিয়ে দিই।
বাঁড়া ঢুকিয়ে দেওয়াতে সেও আর স্থির থাকতে পারে না। লাল ঠোঁট দুটো দিয়ে সে বাঁড়াটা চেপে ধরে চোঁ চোঁ করে আইসক্রিম খাওয়ার মত করে চুষতে থাকে। জিভ দিয়ে পরম যত্নে আদরে সোহাগে বাঁড়ার মুন্ডিতে বুলাতে থাকে।
আমার সারা শরীর শির শির করে ওঠে। আমি তার মাথাটা চেপে ধরে বাঁড়াটা ঠেসে তার মুখের গভীরে ঢুকিয়ে দিতে চাইলাম। কাকিমা আমাকে কিছুতেই বাঁড়াটা মুখের গভীরে ঢুকাতে দিল না। জেমন্তি জিভ দিয়ে বাঁড়ার মুন্ডিটা চেটে যাচ্ছিল, ঠিক তেমনি ভাবেই আমার ঠাঠান বাঁড়াটা টিপতে টিপতে জিভ দিয়ে কেলাটা চাটতে লাগল।
বাঁড়ার ডগার ছোট ছেঁদাটার জিভের ডগাটা দিয়ে খেঁচতে লাগল।
উঃ উঃ – গুদরানী, অমন করে চুস না মাইরি। এক্ষুনি মাল বেড়িয়ে যাবে।
সে মাল বেরোবার কথা শুনেই থুতু মাখা বাঁড়াটা মুখ থেকে বার করে ফিক করে হেঁসে বলল – না বাবা শেষে মুখের ভেতরে মাল ঢাললে বিতিকিচ্ছিরি ব্যাপার হবে। তার চেয়ে যেখানকার জিনিষ সেখানেই যাক। বলে বাঁড়াটায় একটা আদরের চড় মারল।
ওর সোহাগে বাঁড়াটা ওর হাতের মধ্যে তিড়িং তিড়িং করে লাফাতে লাগল।
বাব্বা কি খচ্চর তোমার বাঁড়াটা। না, না, আমার সোনাটা, মাণিকটা, রাজাটা। গুদের পোকা মারার মণি কাঞ্চনটা। রাগ করো না। একটু দাড়াও, এক্ষুনি তোমায় খেতে দেব, ঢুকতে দেব তোমার ঘরে।
এই বলে কাকিমা মিষ্টি করে বাঁড়ার মুখে চুমু খেল। জিভ দিয়ে আলতো করে বাঁড়ার ডগায় বোলাতে থাকে।
দেখো দেখো, কেমন রাগ রাগে ফুলছে। না সোনা, রাগ করে না। ক্ষিদে পেয়েছে? একটু দাড়াও , এক্ষুনি খেতে দেব। আমার মধুচাকে যত মধু জমা আছে সব তোমায় দেব, তুমি খেও।
এই বলে ও চিত হয়ে শুয়ে পড়ে বাঁড়ার মাথাটা ওর যোনির চেরায় রাখল।
সোনা, গুদে তো একবার হল। এবার আমার ইচ্ছা …
কি ইচ্ছা শুনি? ও বুঝেছি, তুমি আমার মুখে ফেলতে চাও, তা বেশ তো দাও চুষে দিচ্ছি। মুসলমানের কাঁটা বাঁড়া যখন চুষে মাল খেতে পেরেছি, তখন তোমারটা খাবো, তাতে আর আপত্তির কি আছে?
না মানে বলছিলাম কি – প্রথমে যখন তোমাকে পিছন থেকে জড়িয়ে ধরে পাছায় বাঁড়া ঘসেছিলাম, তখন তোমার সুন্দর নধর নরম ছড়ানো পাছা সোনালী রঙের পুটকি দেখে আমার ভীষণ ইচ্ছা করছিল তোমার পোঁদে বাঁড়া ঢোকাতে।
ওরে বাবা! তুমি আমার পোঁদ মারবে? তাহলেই হয়েছে। ও একবার চোদার আনন্দে আমার পোঁদে একটা আঙুল ঢুকিয়ে দিয়েছিল। তাতেই আমি তিন্দিন পায়খানা করতে পারিনি। বিষ হয়েছিল জায়গাটা। আর তোমার ঐ গাধার মত বাঁড়া পোঁদে নেব, তাহলেই হয়েছে। নির্ঘাত মারা যাবো। তার চেয়ে দাও, বাঁড়া চুষে তোমার মাল খালাস করে দিই।
লক্ষ্মী সোনা, বাঁধা দিও না। কিছু হবে না। তাছাড়া আমি কি তোমায় কষ্ট দিতে পারি? ঠিক রইয়ে সইয়ে ঢোকাবো। গুদে যখন এই বাঁশ একবার নিতে পেরেছ, তখন পোঁদেও তুমি নিতে পারবে।
বলে আমি ওকে জড়িয়ে ধরে উপুড় করে শুইয়ে দিলাম।
আমার গুদমারানী কাকিমা সোনার পাছার থলথলে মাংস গোলাপি আভা ছড়িয়ে আমার চোখের সামনে উদ্ভাসিত হল। থাকতে না পেরে ঐ ভরাট পাছায় মুখ ঠেসে দিলাম।
চমকে ওঠে ও! এই কি করছ? ওখানে মুখ দিও না প্লীজ। না, না ইস মাগো, কি নোংরা খচ্ছরচোদার পাল্লায় পরলাম রে বাবা। লক্ষ্মীটি ছাড়।
আর ছাড়। আমি তখন পোঁদে বাঁড়া গছাবার নেশায় পাগল। গরম জিভটা দিয়ে যেই ওর পাছার গভীর খাঁজে ঘসতে আরম্ভ করি, অমনি ও হাঁটু দুটি ভাঁজ করে পাছাটা তুলে দেয় আরও।
চিরে ফাঁক হয়ে যায় ওর গোলাকার উলটান কলসীর মত পোঁদের তামাটে ফুটোটা। জিভের ডগাটা সটান চালান করে দিই পোঁদের ফুটোতে। জিভ দিয়ে চেটে চুষে সুড়সুড়ি দিতে থাকি।
কিছুক্ষন চোষার পর বাঁড়াটা ডান হাতে বাগিয়ে ধরে ওর পোঁদে রাখি। যেই ঠাপ মারতে যাবো, অমনি ও গোঁত্তা মেরে সজোরে কাত হয়ে যায়।
এই না না, কিছুতেই আমি পোঁদে নেব না। তুমি যেখানে যা খুশি করো বাঁধা দেব না। কেবল ঐ জায়গায় কিছুতেই দেব না।
আবার ওকে উপুড় করে শুইয়ে দিলাম। দু পায়ের উপর আমার ভারী দেহটি রাখি, যাতে ও খুব বেশি ছটফট করতে না পারে।
ও কিন্তু কিছুতেই শান্ত হয় না। হাত পা ছুরতেই থাকে অবিরাম।
আমিও এই সুন্দরী যুবতির লদলদে পাছা না মেরে ছাড়ব না, সেও যেন কিছুতেই তার পোঁদ মারতে দেবে না। ফলে চলতে থাকল দুজনের মধ্যে ধস্তাধস্তি।
যত বারই বাঁড়া লাগাই পাছার ফুটোয়, ততবারই ও পাছাটা এদিকে ওদিকে সরিয়ে নিতে থাকে।
আমি কিন্তু তখন ওর পাছায় বাঁড়া ঢোকাবার জন্যও পাগল হয়ে গেছি। এবার পা দুটোকে আরও জোরে চেপে ধরে বাঁড়া ঢোকাবার চেষ্টা করলাম মরিয়া হয়ে।
সেও আপ্রান চেষ্টা করে আহত বাঘিনীর মত হাত পা ছুরতে লাগল। কখনও আবার পোঁদের দাবনা দুটি বুজিয়ে দিচ্ছিল নিজের সর্বশক্তি দিয়ে।
এইভাবে কিছুক্ষন চলার পর কাকিমার হাতের একটা ঝটকা প্রবল ভাবে এসে পড়ে আমার মুখে। ঠোঁট ফেটে রক্ত বেড়িয়ে যায়। রক্ত দেখে আমার মাথায় আগুন জ্বলে ওঠে। ক্ষতবিক্ষত বাঘের মত ঝাঁপিয়ে পড়ি কাকিমার উলঙ্গ শরীরের উপর।
পা দুটো ভাঁজ করে ঢুকিয়ে দি কাকিমার পেটের ভিতর। এর ফলে ফাঁক হয়ে যায় পোঁদটা, কিন্তু তাতেও আমাকে বাঁড়া ঢোকাতে দেয় না কাকিম।
পোঁদের মাংসপেশি জোড়া লাগিয়ে শক্ত করে দেয়। কামের অসহ্য আগুনে এখন জ্বলে পুরে ছারখার হচ্ছি। মাথায় রক্ত উঠে গেল। পাশের টেবিলে ছিল একটা চওড়া কাঠের স্কেল। হাত বাড়িয়ে সেটা নিয়ে সপাসপ মারতে থাকি কাকিমার পাছার দুই দাবনায়।
একনাগারে সর্বশক্তি দিয়ে পাছায় মারতে মারতে চাপা হুঙ্কার দিয়ে বলি – বল শালী কুত্তির বাচ্চা, পোঁদ মারতে দিবি কিনা? ছিনাল মাগী। গুদ মারানী শালী দু দুটো মুসলমানের কাটা বাঁড়া এক সঙ্গে নিতে পারিস, আর পোঁদ মারানোর বেলায় যত সতীপনা? বল রেন্ডি মাগী, খানকি চুদি পোঁদ মারতে দিবি কিনা বল?
বলে চোখ মুখ লাল করে কুকুরের মার মারতে লাগলাম সপাসপ কাকিমার পাছার দুই দাবনায় বারীর পর বারী।
কাকিমা বাবাগো, মাগো, মেরে ফেলল গো। বলে অসহ্য যন্ত্রণায় চোখ, মুখ বিবর্ণ করে চিৎকার করতে লাগল।
মারের পর মার বেশি হওয়ায় পাছার দাবনা দুটো পাকা টমেটোর মত লাল হয়ে ফুলে উঠল। চাপ চাপ রক্ত জমে গেল।
চিৎকার করে কাকিমা কাকুতি মিনুতি করতে লাগল। ছেড়ে দাও, তোমার পায়ে পড়ি, মের না, ও বাবা গো, আমাকে আর মের না, মের না, পারছি না সহ্য করতে, তোমার পায়ে পড়ি।
আমি যেন তখন সত্যিই ক্ষ্যাপা কুত্তা হয়ে গেছি। নইলে কেউ একটা সুন্দরী যুবতী বিশেষত যে যুবতী একটু আগে গুদ খুলে চোদাতে দিয়েছে তাকে কেউ এই রকম চোরের মার মারতে পারে? তবু আমি থামলাম না, আরও জোরে জোরে মারতে লাগলাম।
বল মাগী, বল পোঁদ মারতে দিবি, তবেই ছাড়ব, নইলে মেরেই তোকে হাগিয়ে ছাড়ব।
কাকিমা মার খাচ্ছে আর পরিত্রাহি করুণ চিৎকার করছে, কাঁদছে। কাঁদতে কাঁদতে জানয়ারের মার সহ্য করতে না পেরে চিৎকার করার ক্ষমতা হারিয়ে নিস্তেজ হয়ে পড়ল। কান্না থেমে গেল। দু চোখের কোনা বেয়ে নেমে এলো জলের ধারা।
এই অবস্থার কোনও রুপ দয়া মায়া না দেখিয়ে পাছার দাবনা দুটো দু হাত চিরে ধরে পোঁদটা উঁচু করে তুলে ধরে গুদের মধ্যে থেকে হাত দিয়ে কিছুটা বীর্য মিশ্রিত গুদের রস এনে মাখিয়ে দিলাম কাকিমার পোঁদের ছেঁদায়
বিশাল ঠাটানো বাঁড়াটার মুন্ডিটা এনে রাখলাম কাকিমার পোঁদের ফুটোয়। ডান বগলের ফাঁক দিয়ে হাত গলিয়ে ঠেসে ধরলাম ওর একটা মাই, বাম হাতটা চালিয়ে দিলাম কাকিমার গুদের বালের জঙ্গলে, গলা পিঠে, কুড়কুড়ে করে কামড়াতে কামড়াতে ঠেলতে লাগলাম বাঁড়া।
নিস্তেজ কাকিমার পোঁদের ফুটো দিয়ে পুচ পুচ করে বিশাল বাঁড়াটা ঢুকতে লাগল, কাকিমার চামর পোঁদের মধ্যে।
বাঁড়া ঢোকার অসহ্য যন্ত্রণায় কাকিমা গোঁ গোঁ করে উঠে বলল – উঃ মরে গেলাম মা গো উঃ ছাড়, মরে যাবো আমি, বার করো, বার কর, ফেটে গেল , বলে আবার ফুপিয়ে ফুপিয়ে কাঁদতে লাগল।
কাজটা খুব খারাপ হয়েছে বুঝতে পেরে আমি চুপ করে রইলাম। কোনও ঠাপ মারলাম না। পরিবর্তে সচেষ্ট হলাম কাকিমার দেহে কামনার আগুন জ্বালাতে।
বাম হাতের সবকটা আঙুল ওর রসে আঠায় মাখামাখি গরম গুদে ঢোকানো বার করতে করতে নখ দিয়ে ওর শক্ত কোটটা আঁচর কেটে দিতে লাগলাম। জিভ দিয়ে ঘাড়, গলা, কান, কানের লতি চাটতে লাগলাম। কিছুক্ষন এইভাবে দুধে, গুদে, ঘাড়ে, পিঠে আদর করে ওর শরীরে সুখের জোয়ার আনতে লাগলাম।
কাকিমাও আস্তে আস্তে গলতে লাগল। বাঁড়া গাঁথা পোঁদটা অল্প অল্প নাড়াচাড়া করতে লাগল। যেন বাঁড়াটা আরও গভীরে ঢোকাতে বলছে।
আমি এবার সোহাগের সুরে বললাম – কাকিমা সোনা, দেখ কি সুন্দরভাবে বাঁড়াটা তোমার পোঁদে ঢুকে গেছে।
খুব খুব, ভীষণ ব্যাথা লেগেছে। তুমি মানুষ নউ, জানোয়ার। আমাকে তুমি মোটেও ভালবাসনা। জোড় করে তুমি আমাকে চুদেছ।
আমাকে চোরের মার মেরেছ, ভীষণ কষ্ট দিয়ে আমার পোঁদে তোমার বাঁশের মত বাঁড়াটা ঢুকিয়েছে। তুমি পশুরও অধম। ভালবাসলে কি পারতে ভালবাসার মানুষকে এভাবে মারতে? কষ্ট দিতে পাড়তে?
খারাপ খারাপ কথা আমাকে বলতে পাড়তে? ছাড় আমাকে, ছেড়ে দাও, বার করে নাও, আমি চলে যাবো। আর কোনদিন তোমার কাছে আসব না।
আমার ভীষণ লেগেছে, আমাকে ছাড়, যেতে দাও। বলে অভিমানিনীর মত ফোঁপাতে লাগল সে।
সোনামণি দেখ আর লাগবে না। এবার শুধু আরামই পাবে। এমন সুন্দর তোমার পাছার দরিয়ায় লগী ঠেলব যে এরপর রোজ এসে পোঁদ মারবে।
এই বলে আমি তার চুলের মুঠি ধরে মুখটা পিছন দিকে যতটা সম্ভব বেঁকিয়ে এনে ঠোটে ঠোট দিয়ে মুখে মুখ দিয়ে চুমু খেতে লাগলাম। চোখের কোণ বেয়ে নামা জলের ধারা চেটে চুষে মুছে ফেললাম। জিভে জিভ দিয়ে ঘসতে ঘসতে একটা হাতে পর্যায়ক্রমে দুধ দুটি টিপে টেনে টেনে দিতে লাগলাম।
সদ্য বিয়ানো স্তন থেকে ফয়ারার মত দুধ এসে আমার হাতটা ভরিয়ে দিয়ে বিছানায় পড়তে লাগল।
গুদে রাখা অন্য হাতটার আঙুল দিয়ে গুদ খেঁচে ফেনা বার করতে লাগলাম। ধীরে ধীরে শোল মাছের মত দুর্জয় বাঁড়াটা ঢোকাতে বার করতে লাগলাম।
কাকিমার মাই দুটি চটকাতে চটকাতে জিভে জিভ রগড়াতে রগড়াতে কাকিমা জিভটা আমার বুকের সাথে চেপে ধরে আমার বুড়ো বয়সের কচি বউয়ের সুন্দরী লাবন্যময়ী পরস্ত্রীর তুলতুলে নরম পাছায় সুখ করতে লাগলাম।
আদরে, সোহাগে, চোষণে, লেহনে, টেপনে, আঙ্গুলি করার ফলে কাকিমার দেহে আক্ষেপ শুরু হতে লাগল।
পোঁদ মারার সুখানুভুতিতে কাকিমার চোখ বন্ধ হয়ে গেছে। চোখের জল সুকিয়ে গিয়ে চোখের কোণায় খুসির ঝিলিক খেলে খেলে যাচ্ছে। মাথার বালিশটা দু হাতে আঁকড়ে ধরে লদলদে পাছাটা তুলে তুলে আমার ঠাপের তালে তালে তলঠাপ দিচ্ছে।
কাকিমা সোনা আমার গুদুমনা, এখন কেমন লাগছে?
ভালো, দারুণ ভালো। ঢোকাও, আরও জোরে জোরে পোঁদ মারো, পোঁদ মেরে ফাটিয়ে দাও। থেমো না প্লীজ মারো, পোঁদ মারো, জোরে – যত জোরে পারো পোঁদে ঠাপ দাও।
তুমি কি ভালো, কি সুন্দর তুমি। এবার থেকে রোজ তুমি আমার পোঁদ মারবে, প্রথমে আমাকে উলঙ্গ করে চরের মার মারবে। কাঁচা কাঁচা খিস্তি দেবে। তারপর জোড় করে পোঁদে তোমার আখাম্বা বাঁড়াটা ঢুকিয়ে আমার পোঁদ মেরে রক্ত বের করে ছাড়বে।
যতক্ষণ না আমি অজ্ঞান হব ততক্ষন আমাকে মারবে। মার খেতে খেতে যখন আমি হেগে মুতে একাকার করে এব, নিস্তেজ হয়ে পড়ব, তখন তুমি আমার পোঁদে বাঁশ ঢুকিয়ে আমার জ্ঞান ফিরিয়ে আনবে।
তোমাকে ছাড়া আমি আর এক মুহূর্তও বাঁচবো না। রোজ তুমি আমার গুদ মেরে, পোঁদ মেরে, তোমার বেশি বয়সের দুষ্টু মিষ্টি কচি বৌকে যৌবন জোয়ারে ভাসিয়ে নিয়ে যাবে।
মারো তুমি আরও মারো আমাকে। মার খেয়ে পোঁদ মারানোর যে কি সুখ, কি আনন্দ তা তোমাকে বঝাতে পারছি না। সুখে যেন আমি স্বর্গে যাচ্ছি।
তোমার ভীমাকৃতি বাঁড়াটা, আমার গুদ পোঁদের সুখ কাঠিটা আমার পোঁদ ফাটিয়ে ফুটিয়ে দিয়ে আসছে এবং যাচ্ছে। তার সঙ্গে বইয়ে নিয়ে আসছে একরাশ আনন্দ।
পোঁদ মারো প্লীজ জোরে, আরও জোরে পোঁদ মারো আমার। প্লীজ পোঁদ মেরে ফাটিয়ে দাও, রক্ত বের করে দাও, হাগা বের করে দাও। তবু থেমো না, পোঁদ মারো … পোঁদ মারো … মারো পোঁদ।
যুবতী সুন্দরী পরস্ত্রীর এই আকুল আবেদনে সাড়া না দিয়ে থাকার মানুষ যেই হোক না কেন এ বান্দা নয়।
তাই এবার গুদ এবং দুধের থেকে হাত দুটো সরিয়ে এনে রূপসী কাকিমা সোনার তুলতুলে তলপেটের দু’ধার আঁকড়ে ধরে পাছা নাচিয়ে ঘপাত ঘপাত করে পোঁদ মারতে লাগলাম।
সুন্দরী যুবতী, রূপবতী, রসবতী কমবয়সী কচি পুতুল পুতুল চোদানে মাগী, আমার গুমসো বাঁড়ার ঠাপ খেতে খেতে শীতকারে, গোঙ্গানিতে, পাছার আসা যাওয়ার দোলানীতে মাতোয়ারা হয়ে সর্ব শরীর দিয়ে সুখানুভুতির জানান দিচ্ছে –
চোদ চোদ, পোঁদ মার, পোঁদ মার আমার। থেমো না, ফাটিয়ে দাও। রক্ত বার করে দাও। নাগ, এবার একটু থাম। বাঁড়াটা বের করে নাও প্রিয়। কেন কি হল তোমার? হথাত রসভঙ্গ হওয়ার আশঙ্কায় মাই উদবেগ প্রকাশ করে জিজ্ঞাসা করলাম।
হাগা পেয়েছে, আমি হাগু করব। তুমি আমার পোঁদ মেরে হাগা বার করে এনেছ। একটু ছাড় লক্ষ্মীটি আমি আগে হাগু করে আসি, তারপর যত পাড় আমার পোঁদ মেরো।
না সোনা, তোমার কোথাও যাওয়া হবে না। এখানেই তুমি হাগু করো।
না না না, বিছানাটা নষ্ট হয়ে যাবে। সারারাত তাহলে কি করে তোমার আখাম্বা বাঁড়ার চোদন খাবো?
সত্যি, সারারাত থাকবে,? লক্ষ্মী মেয়ে, সোনা মেয়ে, আমার বুড়ো বয়সের কচি মাগী। তাহলে তোমার শ্বশুরকে ফোন করে জানিয়ে দাও।
আগে আমি হাগু করে আসি, তারপর। সে সোৎসাহে বলল।
না সোনা না। এখুনি তোমার শ্বশুরের বন্ধুর ল্যাওরার শুলে গাঁথা হয়ে ফোন করে বলে দাও – বাবা, আমি জন্মদিনের পোশাকে সজ্জিত হয়ে মনের সুখে কেত্তন শুনেছি। আজকে বাড়ি ফিরব না।
সারারাত আমাদের এখানে কেত্তন হবে। আমি তোমার দেহভোগ্য গুদে, চামরী পোঁদে বাঁড়ার সাহায্যে ঢাকে বাড়ি দেব।
আর তুমি চোদন কেত্তনের ধুন ধরবে শিতকারে আর গোঙ্গানিতে মনপ্রান ভরিয়ে নিয়ে।
তাই হবে গো, তাই হবে। আমরা সারারাত কেত্তনই করব। তার আগে আমাকে একবার ছাড়, হেগে আসি। আমি আর সহ্য করতে পারছি না।
না, আমি তা পারি না। তুমি আমার ছোট মেয়ে, চল তোমায় আমি হাগু করিয়ে জলশৌচ করে নিয়ে আসি। তুমি আস্তে আস্তে ঘুরে যাও। প্রথমে হাত পড়ে পা দুটি নামাও। আমি বাঁড়ার ঠাপ দিতে দিতে তোমাকে বাথরুম নিয়ে যাবো।
উঃ দারুণ আইডিয়া। সত্যিই তুমি চোদনের শিল্পী। আমি ঘুরেছি, তুমি আস্তে আস্তে ঠাপ মারো যেন পড়ে না যাই।
আমি একটা একটা করে ঠাপ মারতে লাগলাম – কাকিমা একটু একটু করে এগতে লাগল।
এরকম ভাবে এগতে এগতে আমরা এসে ঢুকে পরলাম বাথরুমে। কাকিমাকে চার হাত পায়ে কুকুরের মত দাড় করিয়ে দিলাম। সাওয়ারের নীচে রইল পোঁদ আর ধোনের জোড়া মুখ। ভকাত ভকাত করে ঠাপ মেরে চললাম কাকিমার পোঁদে।
সে নরম পোঁদে ঠাপ খাচ্ছে। ঠাপের তালে তালে পোঁদটা ঠেলে ঠেলে ঠাপের বদলে ঠাপ দিচ্ছে। মরালীর মত ঘাড় বেঁকিয়ে সে আমার ঠোটে ঠোঁট রেখে অধর সুধা পান করছে।
আমিও এক হাত দিয়ে ওর গুদের বালে বিলি কাতছি। কোটে সুড়সুড়ি দিচ্ছি। অন্য হাতে মাইয়ের বোঁটায় তিনটি আঙ্গুলের সাহায্যে চুরমুরি কাটছি।
আদরে সোহাগে পোঁদ মারার আয়েসে কাকিমা চোখ বুঝে ঠাপ খাচ্ছে। কতক্ষন ধরে যে কাকিমাকে ঠাপিয়ে চলেছি তা নিজেই জানি না। শুধু কানে বাজছে কাকিমার শীৎকারের আওয়াজ আঃ আঃ ও মাগো তুমি আমায় মেরে ফেল, পোঁদ ফাটিয়ে দাও, আঃ মাগো কি আরাম।
অঃ মরে যাচ্ছি উফ দাও দাও আরও জোরে জোরে গেদে গেদে দাও। আরও জোরে ঠাপ মারো সোনা উঃ বাবা গো মরে গেলাম।
টেপ টেপ জোরে জোরে দুধে টেপন দাও। ছিরে ফেল ও দুটোও, না না মুখে ভরে নাও, চোস, কামড়াও, এই বলে বাঁ দিকটা কাত করে একটা দুধ আমার মুখের মধ্যে ঢুকিয়ে দিল।
কাম্রাও, চোস – চোস – হ্যাঁ – হ্যাঁ এই ভাবে – আঃ আঃ হবে এবার হবে। আমার জল খসবে।
মাগো – পোঁদ মারছ তুমি আর আমার জল খসছে গুদের, মার – মার পোঁদ মার দুধ কাম্রাও – আসছে আমার আসছে উঃ – মঃ মাঃ – গো – আঃ আঃ দারুণ দিচ্ছ, হ্যাঁ হ্যাঁ ঐ ভাবে গেদে গেদে দাও।
আঃ আঃ দারুণ হচ্ছে, ইস আর পারি না। ও মাগো কি দারুণ – গেল – গেল ধরও – ধ-র-ও।
পোঁদটা যথা সম্ভব উপর দিকে তুলে দিয়ে সে শক্ত কাঠ হয়ে যায়। আমার মুখের সাথে ওর পিঠটা ঠেসে ধরে তুলে ফেলতে চায়, কয়েক সেকেন্ড পড়ে চার পায়ের জোড় খসিয়ে ধপাস করে মেঝেতে পড়ে যায়।
আমিও আর ঠাপাতে পারছিলাম না। বাঁড়াটা টন টন করে উঠছে। কাকিমা নরম কাঁধে, গলায়, দুধের বোঁটায় চোষণ দিতে দিতে বললাম কাকিমা সোনা, আমার পিরিতের আমসত্ব, আমার মা, আমার ছোট বেশ্যা মেয়ে, আমার পিরিতের মাগী, বাঁড়ার রান্নাঘর আমার মুসলমান খানের এক নম্বরের খানকি, সত্যি বলছি সোনামনা জীবনে অনেক মেয়ে বৌকে চুদেছি কিন্তু তোমার মত ছেনালি, বেশ্যামাগী, খানকি মেন্টালিটির গৃহবধূ আর একটিও চুদিনি।
তুমি সতী-মহাসতী গৃহবধূ, কূলবধু, দুগ্ধবতী, রসবতী স্বামী সোহাগিনী। তোমার মত স্বামী সোহাগিনী সতীলক্ষ্মী গৃহবধূর গুদ মেরে পোঁদ মেরে হোর করছি, তোমার কোটি শোধন করছি।
আঃ কি আরাম, পরস্ত্রী সুন্দরী কূলবধুকে ঘর থেকে বার করে এনে গুদ মেরে পোঁদ মেরে পা ফাঁক করিয়ে দিচ্ছি।
সত্যিই আমি ভাগ্যবান। যুগ যুগ ধরে যেন তোমার মত সতী লক্ষ্মীর গুদ এমনিভাবে মারতে পারি।


তোমাকে আমি বাঁধা রাখব, বাঁধা মাগী আমার প্রতিদিন তোমার গুদ মেরে, পোঁদ মেরে কোটি শোধন করে সুখ দেব। আজ থেকে তোমার দুধের, গুদের, পোঁদের মালিক আমি। আমি তোমার অলিখিত ভাটার, তোমার গুদ মউচাকের সব মধু চেটে পুটে খেয়ে রোজ রোজ তোমাকে সুখের সাগরে ভাসিয়ে নিয়ে যাবো। তুমি নাও আমাকে, গ্রহন কর আমার ফ্যাদা নাও।
দাও – ওগো – দাও। তোমার ফ্যাদা দাও। তোমার ফ্যাদা গ্রহন করে আমি ধন্য হই। গুদে দিয়েছ এবার পোঁদে দাও। দুই ফুটোতে বীর্য নিয়ে আমি যেন একসঙ্গে জোড়া বাচ্চা পয়দা করতে পারি।
এবার ঢাল লক্ষ্মীটি। আর সইতে পারছি না। তোমার থক থকে সাদা সরদির মত গরম ফ্যাদা দাও। এতো করে চাইছি দাও না গো – ফ্যাদা দাও – রস দাও – বীর্য দাও।
আমি আর ঠাপাতে পারছিলাম না। দু চোখ অন্ধকার হয়ে গেল। কোমর খেলিয়ে খেলিয়ে নরম তুলতুলে পুটকিটা বাঁড়ার গুঁতোয় থেঁতলে দিয়ে দুধ দুটো ময়দা ঠাঁসা করে চটকাতে চিতকাতে ওর ঘাড়, গলা, পিঠ, কামড়ে কামড়ে রক্ত বের করতে করতে বিরাশী সিক্কার কয়েকটা থাপ মেরে পোঁদের দাবনার সঙ্গে তলপেট ঠেসে ধরে বাঁড়াটা যতদূর সম্ভব পোঁদের গভীরে গেঁথে দিয়ে আঃ ইঃ ইঃ মাঃ গো হয়ে গেল। নাও সোনা নে নে ধর শালী ধর।
আমি আর বীর্য ধরে রাখতে পারলাম না। পোঁদের মধ্যে বাঁড়াটা আরও জোরে জোরে চেপে ধরে প্রচণ্ড তোড়ে ঘন গরম আঠালো থকথকে ফ্যাদা পিচকিরির বেগে ছিটকে ছিটকে ঢালতে লাগলাম।
মাগো, কি আরাম দিলে রাজা। তোমার বীর্য দিলে। আঃ কি গরম তোমার ফ্যাদা, আমার পুটকিটা পুরে যাচ্ছে। ভীষণ গরম তোমার ফ্যাদা। একি, এখনও দিচ্ছ? লক্ষ্মীটি আর দিও না। আমি আর তোমার গরম বীর্যের ছ্যাকা সহ্য করতে পারছি না। তবু দিচ্ছ?
এ যে আর শেষ হতেই চায় না। বাবা রে বাবা, কি গরম। ওগো তুমি কথায়? দেখে যাও, তোমার মেয়ের বুড়ো নাং আমার গাঁড় ফাটিয়ে থোকা থোকা মলম ছিটকে ছিটকে গাঁড়ের মধ্যে ঢুকিয়ে দিচ্ছে। আমার নাং। আমার ভাতার, আমার গুদের পোঁদের একমাত্র ওয়ারিশান। এখনও দিচ্ছ কেন?

No comments:

Post a Comment

'