সতর্কীকরণ

আপনার যদি ১৮+ বয়স না হয় তবে দয়াকরে এই সাইট ত্যাগ করুন! এই সাইটে প্রকাশিত গল্প গুলো আমাদেব় লেখা ও ইন্টারনেট থেকে সংগ্রহ করা, শুধু আপনাকে সাময়িক আনন্দ দেয়ার জন্য!

Friday 7 August 2020

পিসি না মা

গল্পটা তখনকার যখন আমার বয়স ১৮ আর আমি আমার পিসি আর পিসেমশায়ের সাথে থাকতাম লেখা পড়া করার জন্যে থাকতাম. আমার পিসি একটা সাধারণ বাঙ্গালী মহিলা কিন্তু তার যৌন খুদা প্রচন্ড বেশি ছিলো কেননা আমার পিসি আর পিসার মধ্যে বয়সের ডিফারেন্স অনেক বেশি..আমার পিসির বয়স ৪৪ আর পিসা ৬০. আমার পিসি নিজের জামা কাপড়ের বিষয়ে খুব একটা কেয়ার্ফুল থাকতো না তাই আমি মাঝে মাঝে তাকে হাফ ল্যাঙ্গটো অবস্থায় দেখেছি অনেক বার. আর আমার বাড়াটা তখন দাড়িয়ে পরত. আমি পিসিকে নিয়ে ভেবে বাড়া খেঁচে মাল ফেলতাম.

অনেক বার এরকম হয়েছে যে পিসি আমার সামনেই শাড়ি পাল্টেছে. পিসি হয়ত চান করে শুধু ব্লাউস পড়ে আর সায়া পড়ে আমার সামনে ঘুরেছে আর আমার সাথে গল্প করছে. আমার সে সব গুলো খুব সেক্সী লাগতো.
এবার আসল ঘটনায় আসি. তখন গরম কাল আর কলকাতার গরম মানে সবাই জানে কি কংডীশন হয়ে গরম আর ঘামে মিলিয়ে. আমি তখন শুয়ে আছি শুধু পায়জামা পড়ে. তখন বাড়িতে আর কেউ নেই শুধু আমি আর পিসি. পিসি সব কাজ কংপ্লীট করে আসলো. পিসি আমাকে দেখে বলল, কিরে এতো গরমে ও তুই এরকম করে পায়জামা পরে শুয়ে আছিস কেনো..নে পায়জামাটা খুলে ফেল. এতো গরমে কোনো জামা কাপড় পড়া উচিত নয়ে. আর তুই তো বাচ্ছা ছেলে..আর আমি তো তোর পিসি আমার সামনে আবার কিসের লজ্জা. এতো গরমে ফোস্কা পড়ে যাবে. আর আমি তোর পিসি তুই আমার ভাইপো আমাদের আবার এক জনের সামনে অন্যের কিসের লজ্জা. নে আমিও জামা কাপড় খুলছি তুইও খুলে ফেল.
আমি হেজ়িটেট করছি দেখে পিসি বলল, আর পারা গেলো না তোকে নিয়ে..এই টুকু ছেলের আবার লজ্জা দেখো.

এই বলে পিসি আমার সামনে আস্তে আস্তে নিজের শাড়ি খুলতে লাগলো আর বলল- নে আমি আমার শাড়ি সায়া খুলছি তুই ও তোরটা খোল. আমার সামনে দেখতে দেখতে পিসি নিজের শাড়িটা পুরো খুলে ফেলে দিলো. তখন ওর গায়ে শুধু ব্লাউস আর সায়া. ব্লাউসের ভেতর থেকে মাই গুলো ঠেলে ঠেলে বেরিয়ে আসছে মনে হচ্ছে. সেই অবস্থায় পিসি আমার পায়জামাতে হাত দিয়ে বলল- এবার তুইও পায়জামাটা খোল না হলে আমি খুলে দেবো. এই বলে পিসি আমার পায়জামার দড়িতে হাত দিলো. আমি বললাম আছা ঠিক আছে আমি খুলছি.

তখন পিসি আমার দিকে পীঠ করে দাড়ালো আর দেখি যে ও নিজের গা থেকে ব্লাউসটা খুলচ্ছে. ব্লাউসটা খুলে ফেলে সেটা দিয়ে নিজের বগলটাকে ভালো করে মুছলো. পিসির বগলে দেখি ঘন জঙ্গল হয়ে আছে. আমার তো বাড়া শক্ত হয়ে গেছে আর আমি ভাবছি যে পিসি আমার শক্ত বাড়া দেখে কি ভাববে. আমি ভাবলাম যা হবে দেখা যাবে. এবার দেখলাম যে পিসি লাইট অফ করে দিলো আর অন্য একটা শাড়ি নিলো আলমারী থেকে. লাইট অফ করতে ঘরটা অন্ধকার হয়ে গেলো কেননা অন্য সব দরজা জানলাও বন্ধ ছিলো.. কিন্তু তখনও স্কাইলাইট দিয়ে একটু আলো আসছে আর তাতেই আমাদের ঘরটা দেখা যাচ্ছে. আলো অফ করে দেখি পিসি নিজের সায়াটা খুলে ফেলেছে আর পিসির ল্যাঙ্গটো পাছা গুলো দেখলাম. যদিও ঘর অন্ধকার তাও বেশ ভালো করে পিসির ল্যাঙ্গটো পাছা গুলো দেখলাম. তারপর পিসি অন্য শাড়িটা গায়ে কোনমতে জড়িয়ে নিয়ে শুতে আসলো. তখন পিসির শরীরে শুধু ওই শাড়িটা আর কিছু নেই. আমি তাড়াতাড়ি করে পিসি দেখার আগেই পায়জামাটা খুলে নিলাম আর হাত দিয়ে নিজের বাড়া আর জঙ্গলটা দেখে নিলাম.

পিসি আমার পাশে বিছিনাতে শুয়ে পড়লো আর আমার দিকে তাকিয়ে হেঁসে বলল – ঊ মা ওরকম করে হাত দিয়ে ঢেকে রেখেছিস কেনো..হাত সরা…. না হয়ে ওখানে একটু চূল গজিয়েছে.. তাই বলে ওরম করে কেউ হাত দিয়ে ওটা ঢেখে রাখে নাকি. আর চূল কি শুধু তোর আছে ভেবেছিস নাকি… আমারও ওখানে দুটো পায়ের ফাঁকে অনেক চূল আছে তাই তোর ওখানের চূলে আমি নজর লাগাবো না.

এই বলে পিসি হাঁসতে হাঁসতে আমার বাড়ার ওপর থেকে আমার হাত সরিয়ে দিলো আর বলল- আগেয ছোটো বেলয়ে তো আমার সামনে নিজের চুঙ্কুটা ড্যাং ড্যাং করে দোলাতে দোলাতে ঘুরে বেরাতিস এখন আবার এত লজ্জার কি আছে.
পিসির সামনে লজ্জায় আমার বাড়া তখন ছোটো হয়ে গেছে. পিসি এবার আমার দিকে ফিরে শুলো আর আমার দু পায়ের মাঝের জঙ্গলের দিকে তাকিয়ে বলল- হুমম ভালো ঘন চূল আছে দেখছি তোর. পিসি এই বলে আস্তে করে নিজের হাতটা আমার বুকে নিয়ে এসে হাত বোলাতে লাগলো.

হাত বোলাতে গিয়ে দেখি যে পিসির শাড়িটা ওর বুকের ওপর থেকে সরে গেছে আর একটা মাই বেরিয়ে পড়েছে. আমি ওটার দিকে তাকিয়ে আছি আর খেয়াল করিনি কখন পিসি নিজের হাতটা আমার বুক থেকে সরাতে সরাতে আমার পায়ের মাঝে নিয়ে গেছে. হঠাৎ আমার জঙ্গলে পিসির হাত ফীল করতে দেখি যে পিসি আমার জঙ্গলে হাত বোলাচ্ছে আর আমার বাড়ার দিকে তাকিয়ে আছে যেটা ততক্ষনে শক্ত হয়ে দাড়িয়ে পড়েছে.

পিসি আমার দিকে তাকিয়ে দেখে যা আমি ওর মাইয়ের দিকে তাকিয়ে আছি. পিসি কিছু না বলে একটা হাত নিজের মাইয়ের ওপর রেখে সেটাকে একটু টিপ্লও তারপর বুক থেকে পুরো শাড়িটা সরিয়ে দিলো আর বলল- তুই ছোটো বেলয়ে বেশি কাঁদলে তোর মুখে আমার একটা ম্যানা দিয়ে দিতাম আর তুই একটা ম্যানা চুসতে চুসতে অন্য ম্যানাটা নিয়ে খেলতিস. এখন বড় হয়েছিস কিন্তু তোর যদি ইচ্ছে হয় আমার ম্যানা খেতে পারিস.

এই বলে পিসি আমার হাতটা ধরে সোজা নিজের একটা মাইয়ের ওপর রেখে দিলো. আর তারপর আস্তে করে হাতটা নীচে নিয়ে গিয়ে দেখি যে নিজের শাড়িটা কোমর থেকে লূস করে দিলো আমি খুব এগ্জ়াইটেড হয়ে গেছি. আস্তে করে আমি হাত দিয়ে পিসির মাইটা টিপতে লাগলাম. পিসি আমার ল্যাওড়াটা ধরে আস্তে আস্তে ঘষে চলেছে আর আমি আরও এগ্জ়াইটেড হয়ে পড়ছি. আমি একটু উঠে আমার মুখটা পিসির মাইয়ের কাছে নিয়ে গিয়ে ওর একটা নিপেলে আস্তে করে মুখ দিলাম. পিসি আআআহ করে উঠলো. আমি বুঝলাম পিসির আনন্দ হচ্ছে. আমি আস্তে করে ওর বোঁটাটাকে চুসতে স্টার্ট করলাম. পিসি আনন্দে ইইইসস্শ…. ঊহ….. আআহ করছে. আমি আস্তে আস্তে বোঁটা থেকে পুরো মাইটা ধরে চুসতে লাগলাম আর অন্য হাত দিয়ে অন্য মাইটা ধরে কছলাতে থাকলাম. আমি নোটীস করলাম পিসি তখন বেশ জোরে জোরে আমার ল্যাওড়া ধরে নাড়িয়ে চলেছে আর পিসির অন্য হাতটা নিজের শাড়ির ভেতর আর নিজের গুদ নিয়ে খেলছে.

আমি একটু আমার মুখটা পিসির মাই থেকে তুলে দেখি ওর বোঁটা গুলো শক্ত হয়ে দাড়িয়ে. আমি আস্তে করে দাঁত দিয়ে বোঁটাটা কামড়ে দিলাম. পিসি জোরে আমার বাড়াটা টিপে ধরলো আর বলল- তুই এবার চুপ চাপ শো আর আমাকে একটু কাজ করতে দে ডিস্টার্ব করিস না.

আমি শুয়ে পড়লাম আর শুধু মাই ধরে কছলাতে থাকলাম.
পিসি আমার বাড়া খেঁচতে খেঁচতে জিজ্ঞেস করলো- তোর ডান্ডাটা নিয়ে খেলা করিস তো?
আমি লজ্জা পেয়ে বললাম- হ্যাঁ খেলি.
পিসি- বেশ আরাম লাগে তাই না?
আমি- হ্যাঁ খুব.
পিসি- দিনে কতো বার খেলিস এটা নিয়ে.. রোজ খেলিস নাকি
আমি- হ্যাঁ রোজই খেলতে হয়..দিন এ দু বার করে.
পিসি- তুই জানিস তো এই জিনিসটার আসল কাজ কি আর কি করে করতে হয়ে?
আমি- হ্যাঁ জানি.
পিসি- কারুর সাথে আসল কাজ করেছিস নাকি?
আমি- না.

পিসি- তাহলে কি সিনিমাতে দেখেছিস বোধ হয়. তোরা তো কতো ইংলিশ মূভী দেখিস যাতে এসব ভর্তি থাকে. বিয়ের পরে তোর পিষে আমাকে এরকম একটা বই দেখাতে নিয়ে গিয়েছিলো. সেটায় না সুন্দর মেয়ে গুলো সব ল্যাঙ্গটো হয়ে ঘোড়া ফেরা করছে আর লোক গুলো তাদের বিশাল বিশাল ডান্ডা দুলিয়ে ঘুরছে আর মেয়ে গুলো লোক গুলোর ডান্ডা হতে নিয়ে ঘষে দিচ্ছে. তারপর তো সেই লোক গুলো মেয়েদের ধরচে আর ঠেলা মারছে. ঠেলা মারা মানে জানিস তো… এই ডান্ডাটা মেয়েদের ফুটো তে ঢুকিয়ে ঠেলা দিতে হয়ে তো. যাই হোক তোর পিষে তো সেই দেখে এতো গরম হয়ে গেলো যে আমরা বাড়ি ফিরেই আমাকে ধরে আমার শাড়ি টেনে খুলে দিয়ে সায়া তুলে দিয়ে নিজের ডান্ডাটা বার করে ওফফ সে কি ঠেলা মারল না আমার আজও মনে আছে. তারপর তো রাতে শোয়ার পর আবার আমাকে ল্যাঙ্গটো করে সে কি ঠেলা ঠেলি আর তোর পিসার ওটা তো বিশাল মোটা আর লম্বা বাপ রে আমার তো যা দরুন লাগছিলো না তুই এখন বুঝবি না.

এইবার দেখি পিসি আমার ল্যাওড়াটা খুব জোরে নাড়াচ্ছে আর অন্য হাতটা দিয়ে খুব জোরে নিজের গুদ ঘেঁটে চলেছে. আমি বুঝলাম যে আমার মাল বার হয়ে যাবে. আমি পিসি কে বললাম পিসি আমার এবার ওই …আহ…মানে…ওইটা বেরিয়ে যাবে.
পিসি হেঁসে বলল- কি বেড়বে… মালই… বের করে দে.

এই বলে আরও জোরে আমার বাড়া খেঁচতে লাগলো আর আমি শক্ত করে বিছানাটা ধরে নিলাম কেননা আমার খুব জোরে মাল বের হতে লাগলো.
আমি বিছানতে শুয়ে শুয়ে পিসির হাতের ভেতর আমার পুরো মাল ফেলে দিলাম. পিসি তখন খুব গরম হয়ে গেছে. আমার মাল বের হতে পিসি নিজের মাল ভর্তি হাতটা নাকের কাছে নিয়ে গিয়ে আমার মালের গন্ধ শুঁকতে লাগলো, তারপর নিজের আঙ্গুল গুলো মুখে নিয়ে আমার মাল নিজের আঙ্গুল থেকে চুসে চুসে খেতে লাগলো. ওদিকে নিজের গুদ খুব জোরে জোরে নাড়িয়ে চলেছে. আমি হাতটা বাড়িয়ে পিসির মাই দুটো ধরে টিপতে লাগলাম আর পিসি আর থাকতে না পেরে নিজের গুদের জল খশিয়ে দিলো.
পিসি আমার দিকে তাকিয়ে বলল- আমার জল বের হয়ে আরাম হলো ওফফ যা সুরসূরী হচ্ছিলো না ফুটোটাতে.

পিসি আমার দিকে তাকিয়ে বলল- আমার জল বের হয়ে আরাম হলো ঊোফফ যা সুরসূরী হচ্ছিলো না ফুটোটা তে. তোর ডান্ডাটা খুব ভালো লেগেছে আমার, এটাকে কি বলিস…. নুনু?
আমি বললাম হ্যাঁ নুনু.

পিসি হেঁসে বলল এবার থেকে এটাকে ল্যাওড়া বা বাড়া বলবি.. নুনু হলো বাচ্চা ছেলেদের যেটা থাকে সেটা… তুই পুরো জোয়ান ছেলে হয়েছিস তাই এটার নাম বাড়া বা ল্যাওড়া. আর ঠেলাঠেলি কে বোলবি চোদা চুদি আর মেয়েদের ফুটোর নাম হলো গুদ. বুঝেছিস এবার থেকে আমি তোকে আদর করবো আর তুই আমাকে আদর করে দিবি. একটা কথা বল.. কোনো ল্যাঙ্গটো মেয়ে দেখেছিস সিনিমা ছাড়া?
আমি লজ্জা পেয়ে বললাম – হ্যাঁ দেখেছি.

পিসি- বাহ বাহ… এইতো ছেলে বড় হয়েছে. তা কাকে দেখলি ল্যাঙ্গটো.
আমি আরও লজ্জা পেয়ে বললাম- মাকে ল্যাঙ্গটো দেখেছি অনেক বার.
পিসি হেঁসে বলল- আমি ও তাই ভাবছিলাম. মা কে ল্যাঙ্গটো দেখে ল্যাওড়া শক্ত হয়েছিলো না ঘুমিয়ে ছিলো.
আমি- না পুরো শক্ত হয়ে যায় মাকে ল্যাঙ্গটো দেখলে.
পিসি- মাকে দেখে মাল বের করেছিস?

আমি- হ্যাঁ. আক্চ্যুয়ালী মা আমাকে বেশ কিছু বার নিজেই মাল বের করে দিয়েছে.
পিসি সার্প্রাইজ়্ড হয়ে বলল- সে কি তোর মা তোর বাঁড়া খেঁচে দেয়. তা বল তো কিরম করে এসব হয়.

আমি – আসলে মা আমাকে আগে চান করিয়ে দিতো পুরো ল্যাঙ্গটো করে. তারপর কিছু বছর হলো মা আর আমাকে চান করায় না. আমার যখন টিনেজ শুরু তখন আমার রাতে ঘুমের ভেতর মাল পরে যেতো. মা একদিন আমাকে ডেকে বলল যে আমাকে চান করিয়ে দেবে. আমি রাগ করছিলাম কিন্তু মা জোড় করে আমাকে চান করতে নিয়ে গেলো. বাতরূমে নিয়ে গিয়ে আমাকে জোড় করে ল্যাঙ্গটো করিয়ে দিলো. মার সামনে তখন আমার পুরো ল্যাওড়া আর জঙ্গল বেরিয়ে রয়েছে মার চোখের সামনে. মা হেঁসে বলল – ঊমা আমার আদরের ছেলে বড়ো হয়ে গেছে.

আমার খুব লজ্জা করছিলো. তারপর মা আমাকে আস্তে আস্তে চান করাতে লাগলো. আমার ল্যাওড়ার কাছে হাত নিয়ে গিয়ে মা বলল- নে বাবা এবার পা দুটো একটু ফাঁক কর তো যাতে থলেটা ঝুলে পরে পায়ের ফাঁকে. আমি আর কি করবো পা দুটো ফাঁক করে ধরলাম আর বিচিটা ঝুলিয়ে দিলাম মার চোখের সামনে. মা আমার বিচি গুলো কে হতে নিয়ে ভালো করে টিপে টিপে দেখলো. মা জিজ্ঞেস করলো- কিরে এটা নিয়ে খেলা করিস তো মাঝে মাঝে?
আমি বললাম- এটা নিয়ে কি খেলা করবো, আমি জানি না.

মা আস্তে আস্তে তখন আমার ল্যাওড়াটা হাতে নিয়ে ঘসছে. আমার কথা শুনে মা বলল- তোকে চান করাতে গিয়ে আমার জামা কাপড় ভিজে যাচ্ছে দারা আমার জামা কাপড় খুলে রাখি না হলে সব ভিজে যাবে.
এই বলে মা আমার সামনেই শাড়িটা খুলে রাখলো আর তারপর ব্লাউসটা খুলে ঘরে রেখে আসলো. আমি দেখে অবাক হয়ে গেলাম যে মা আমার সামনে প্রায় হাফ ল্যাঙ্গটো হয়ে গেলো. মা তখন শুধু সায়া আর ব্রা পরে আমার সামনে দাড়িয়ে. আমি মার ব্রায়ের দিকে তাকিয়ে আছি. ব্রাটার ভেতর মায়ের মাই গুলো খাড়া খাড়া হয়ে দাড়িয়ে আছে আর প্রায় পুরো বেরিয়ে আছে..শুধু মাইয়ের বোঁটা গুলো ঢাকা রয়েছে. আমি মার মাই দেখে তো খুব এগ্জ়াইটেড হয়ে গেছি তখন. মা এবার আমার সামনে বসে পড়লো আর আমি দেখি যে মার মাই গুলো পুরো ব্রায়ের ভেতর অব্দি দেখা যাচ্ছে. আমি ওগুলোর দিকে তাকিয়ে আছি আর মা আস্তে করে আমার ল্যাওড়াটা হতে নিলো.

আমি দেখি যে আমার ল্যাওড়াটা শক্ত হয়ে দাড়িয়ে পড়েছে মার আধা ল্যাঙ্গটো শরীর দেখে. আমার লজ্জা করছিলো আবার মা যেরকম করে ল্যাওড়া ধরে ঘসছিলো সেটা ভালো লাগছিলো.
মা আমার শক্ত ল্যাওড়াটা ঘসতে ঘসতে বলল- এরকম করে শক্ত হয়ে গেলে কি করিস তুই… এটা নিয়ে খেলে নিজেকে শান্ত করে নিস না?
আমি – আমি কিছু জানি না কি করে এটা নিয়ে খেলা করে.
মা বলল- ঠিক আছে আমি তোকে শিখিয়ে দিচ্ছি কি করে এটা নিয়ে খেলা করে মাল বার করে নিতে হয়. যখন দেখবি যে এটা শক্ত হয়ে গেছে তখন হাতে নিয়ে এরকম করে ঘষে নিয়ে ক্রীম বার করে নিয়ে নিজেকে রিলীফ দিতে হয়ে.
আমি তখনও মার মাই গুলোর দিকে হাঁ করে তাকিয়ে আছি . সেটা দেখে মা বলল; কিরে ওরকম করে আমার দুদু র দিকে তাকিয়ে আছিস কেনো. তোর ভালো লাগছে ওগুলো দেখতে তো হাত দে না. আমি তো তোর মা আমার সামনে আবার লজ্জা কিসের আর তুই তো ছোটো বেলায় ওগুলো চুসে চুসে দুধ খেতিস. নে হাতে নে আমারও ভালো লাগবে.

আমি লজ্জা পেলেও হাত বাড়িয়ে একটা হাত মার একটা মাইয়ে রাখলাম. মা তখন একটা হাত দিয়ে আমার ল্যাওড়া ঘষে চলেছে আর অন্য হাতে আমার বিচি গুলো টিপছে.
আমি আনন্দে আর থাকতে না পেরে হঠাৎ বুঝলাম যে আমার ভেতর থেকে কিছু বেড়বে আর মাকে বললাম- মা আমার হিসু বেরিয়ে যাবে মনে হচ্ছে.

মা হেঁসে বলল- ওটা হিসু না…. মাল…. বের করে দে ধরে রাখিস না… আমার হাতে ছেড়ে দে বীর্যগুলো বের হতে চাইছে….দেখবি আরাম লাগবে… নে বাবা ছেড়ে দে… ছেড়ে দে… বেরিয়ে আসতে দে .
এ বলে মা আরও জোরে জোরে ঘসতে লাগলো আর আমি ধরে রাখতে পারলাম না আর মার হতে আমার মাল ছেড়ে দিলাম. ওফফ সে কতোটা মালই বের হলো… সাদা… ঘন…. থক থকে.
মা ঘষে চলছে তখনো আমার ল্যাওড়াটা. আস্তে আস্তে দেখি আমার ল্যাওড়াটা নেতিয়ে পড়ল.

আমি দেখি যে আমার মালটা শুধু মার হতে নয়… কিছুটা মাইয়ের ওপরও গিয়ে পড়েছে.
মা হেঁসে বলল- বব্বা কতো মাল বের করলি. এবার থেকে যদি আবার শক্ত হয়ে যায় আমার কাছে চলে আসবি আমি ঘষে আদর করে বার করে দেবো. পরে শিখে নিবি নিজে কি করে করতে হয়ে… এখন কিছু দিন আমি করে দেবো.

সেদিন রাতে শুতে যাবার সময় আমার ল্যাওড়া আবার শক্ত হয়ে আছে. আমি মা কে কানে কানে বললাম- মা আমার ওটা আবার শক্ত হয়ে গেছে…. একবার হাত দিয়ে করে দেবে.
মা বলল- এখন তুই শুতে যা.. আমি একটু পর আসছি তোর ঘরে … এসে করে দেবো.

আমি আমার ঘরে শুয়ে পড়লাম আর অপেক্ষা করতে লাগলাম মা কখন আসবে. আধা ঘন্টা পর মা আসলো আর বলল- শুয়ে পরেছিস… আয় বাবা একটু আরাম দিয়ে দি তোকে.
এই বলে মা আমার হাফ প্যান্টটা খুলে দিলো. মা দেখলো যে আমার ল্যাওড়াটা শক্ত হয়ে দাড়িয়ে রয়েছে. মা বলল- হ্যাঁরে কস্ট হচ্ছে না তোর ওটার জন্যে… এ বাবা আমি এখুনি ঠিক করে দিচ্ছি.
এ বলে মা আমার পাশে শুয়ে পড়লো আর আমার মাথায় হাত বুলিয়ে দিয়ে আস্তে করে হাতটা নীচের দিকে নিয়ে গিয়ে আমার বাড়া ধরলো আর আস্তে আস্তে ঘষে দিতে লাগলো. মাঝে মাঝে আবার আমার বিচি গুলো কে টিপে দিচ্ছিলো. আমার বেশ আরাম হচ্ছিলো.

মা তখন একটা নাইটি পড়ে ছিলো. আমি মার নাইটির ওপর দিয়ে একটা ম্যানাতে হাত দিলাম. মা একটু স্মাইল দিয়ে আবার নিজের মনে আমার বাড়া খেঁচে চলল. আমি মার ম্যানা গুলো তখন বেশ ভালো করে টিপে চলেছি. কিছুক্ষন পর মা আমার হাতটা ম্যানার ওপর থেকে সরিয়ে দিয়ে আস্তে করে নিজের নাইটির ওপরের বোতাম গুলো খুলে দিলো আর নিজের ম্যানা গুলো আমার সামনে বেড় করে ধরলো. ঘরে তখন শুধু একটা নাইট ল্যাম্প জ্বলছিলো তাই ঠিক করে ম্যানা গুলো দেখতে পেলাম না কিন্তু তাও আকার গুলো বুঝতে পারছিলাম.

মা নিজের একটা ম্যানা বার করে আস্তে করে আমার মুখের কাছে নিয়ে এসে ম্যানাটা আমার মুখে দিয়ে আস্তে আস্তে চুসতে বলল.
আমি তো আনন্দে পাগল হয়ে আছি. আমি মার ম্যানা চুসতে লাগলাম আর মা আমাকে খেঁচে দিতে লাগলো আবার. আমি একটা ম্যানা চুসতে চুসতে অন্য ম্যানাটা নিয়ে খেলতে লাগলাম.
মা তখন বেশ জোরে জোরে শ্বাঁস নিচ্ছে আর আমার বাড়া জোরে জোরে খেঁচে চলেছে.

আমি বুঝলাম আমার এখুনি মাল বেড়বে. আর হঠাৎ করে আমার ঘন থক থকে মাল বেরিয়ে মার হাতে পড়তে লাগলো. মা বেশ খুশি হয়ে আমাকে বাতরূম থেকে মাল ধুয়ে আস্তে বলল আর নিজের ঘরে চলে গেলো শুতে.
পরের দিন আমার স্কূল থাকার জন্যে আর মা আমাকে চান করতে পারলো না. কিন্তু রাতে শোয়ার আগে মা নিজেই আমাকে বলল- তুই শুতে যা আমি একটু পরে আসছি তোর কাছে.

কিছুক্ষন পর মা আসলো আমার কাছে আর আস্তে করে গায়ে হাত বুলিয়ে দিয়ে বলল- কিরে আবার তোর চুঙ্কু শক্ত হয়ে গেছে দেখছি… আমার হাত দিয়ে করে দেওয়া খুব ভালো লাগছে মনে হচ্ছে. আমি একটু লজ্জা পেয়ে বললাম – হ্যাঁ মা আমার খুব ভালো লাগে তোমার দুদু খেতে আর তুমি যখন আমার চুঙ্কু নিয়ে ঘষে দাও.

আমি দেখলাম মা তখনো শাড়ি পড়ে আছে. মা উঠে আমার ঘরের টিউব লাইটটা অন করলো. আমি বুঝতে পারলাম না মা কি করতে চায়ে কেননা অন্য দিন আমার ঘরে একটা নাইট ল্যাম্প জ্বলতে থাকে আর মা এসে ঘরের দরজাটা বন্ধও করে দিয়ে আমাকে ল্যাঙ্গটো করে খেঁচে দেয়. আজ মার কি হলো বুঝলাম না. মা আমাকে বলল- দাড়া আমার জামা কাপড় খুলি. এ বলে মা আমার সামনে নিজের শাড়িটা খুলে ফেলল. আমি মার ব্লাউসের ভেতরের ম্যানা গুলোকে দেখতে লাগলাম. আমি মার ম্যানা গুলোর দিকে তাকিয়ে আছি দেখে মা হাঁসল আর বলল- তোর আমার ম্যানা গুলো খুব ভালো লাগে তাই না ?

আমি একটু লজ্জা পেয়ে বললাম – হ্যাঁ আমার খুব ভালো লাগে ওগুলো চুসতে. মা আমি তোমার ম্যানা গুলো কখনো দেখিনি শুধু তোমার জামার ওপর দিয়ে টিপেছি.
মা আমাকে হেঁসে বলল- কেনো যখন কাল আমার দুদু খাচ্ছিলি তখন তো দেখলি ওগুলো.

আমি আবদার করে বললাম- না মা ও তো অন্ধকার ছিলো তখন, আমি দেখতে পাইনি, একটু ব্লাউসটা খোলো না আমি দুদু গুলো দেখবো.
মা এবার আস্তে করে ব্লাউসের হুক গুলো খুলতে লাগলো আর আমি তাকিয়ে রয়লাম মার ব্লৌউসের দিকে. ব্লাউসটা খুলে রেখে মা বলল, “নে বাবা… ওফফ যা হচ্ছিস না দিন দিন, অসভ্য ছেলে কোথাকার . এতো বড় ছেলেরা মাদের ম্যানা দেখে নাকি. আমার লজ্জা করে না? নে খুলে দিলাম তোর ভালো লাগে তায়. এখন যা করার কর আমার ম্যানা নিয়ে. আমি তোর চুঙ্কুটা একটু মালিশ করে দেবো বলে লাইটটা জ্বাললাম. রোজ তোকে হাত দিয়ে করে দিচ্ছি একটু ঘি দিয়ে মালিশ করে দিলে আরও ভালো লাগবে আর তাছাড়া ঘসার সময়ে চুঙ্কুটা শুকনো থাকলে পরে প্রব্লেম হতে পারে.”

মা ব্লাউস খুলে দিতেই ম্যানা গুলো আমার সামনে বেরিয়ে পড়লো. আমি তো এগ্জ়াইটেড হয়ে ম্যানা গুলোর দিকে তাকিয়ে আছি.

মা বলল- কি হলো রে বাবা এতো ঝামেলা করে ব্লাউস খুলতে হলো আর ছেলে কে দেখো শুধু তাকিয়েই আছে. আরে বোকা ছেলে হাতে নে ওদের… একটু আদর কর.. তাহলে তো বুঝবো যে আমার ম্যানা গুলো তোর ভালো লাগে.. নাহলে আর ম্যানা দেখিয়ে লাভ কি তোকে. নে বাবা একটু হাতে নিয়ে খেলা কর… আদর কর… টিপে দে. আমার খুব ভালো লাগে যখন আমার সোনা ছেলে আমার ম্যানা গুলো নিয়ে খেলা করে.

আমাকে আর সেকেংড বার বলতে হলো না আর তাড়াতাড়ি করে মার ম্যানা গুলোকে জোরে জোরে টিপতে লাগলাম. এই ফার্স্ট টাইম মার ম্যানা গুলোকে লাইটের আলোতে ভালো করে দেখতে পেলাম. কি সুন্দর মার মাই গুলো. বেশ ভালো সাইজ়ের দুটো ফুটবলের মতো… একদুম ফর্সা ফর্সা দুটো বিশাল আইসক্রীম স্কূপের মতো. মাই গুলোর মাথায় মাইয়ের বোঁটা নিপল্স গুলো ব্রাউন আর তার পাশে মাইয়ের ঔরেওলেস গুলো দেখে মনে হচ্ছে যে চক্লেট ছড়িয়ে দিয়েছে ভ্যানিলা আইসক্রীমের দুটো স্কূপের ওপর.

নিপল্স গুলো একটু চ্যাপটা মনে হলো. মার মাই গুলো দেখি কি সুন্দর ভাবে শক্ত হয়ে দাড়িয়ে আছে. আমি আস্তে করে মাইয়ের বোঁটা গুলো নিয়ে আঙ্গুলের ভেতর খুঁটে খুঁটে টিপতে লাগলাম. দেখি আস্তে আস্তে মার বোঁটা গুলো বেড়ে যাচ্ছে আর ঔরেওলেস শ্রিংক করে যাচ্ছে. আমি যতো আঙ্গুল দিয়ে বোঁটাগুলোকে নিয়ে খেলছি বোঁটা গুলো ততই শক্ত হয়ে যাচ্ছে. আমি মার বোঁটা গুলো খুঁটে খুঁটে মাকে বললাম- মা আমি এটা নিয়ে খেললে এগুলো এরকম করে শক্ত হয়ে যাচ্ছে কেনো.

মা আমাকে একটা আদরের চর মেরে বলল- শয়তান ছেলে মার ম্যানার বোঁটা নিয়ে খেলছ আর জিজ্ঞেস করছ যে বোঁটা শক্ত হয়ে যাচ্ছে কেনো. তোর চুঙ্কু নিয়ে যখন খেলি তখন দেখিস না কিরম করে ওটা শক্ত হয়ে যায়. সেরকম করে আমার ম্যানার বোঁটাগুলোকে নিয়ে খেলা করলে ওরা এগ্জ়াইটেড হয়ে শক্ত হয়ে যায়. এবার বুঝলে সোনা. নে এবার আমাকে তোর শশাতে একটু ঘি মালিশ করতে দে.

আগে খেয়াল করি নি যে মা হাতে করে ঘিয়ের বোতল নিয়ে এসেছিলো. মা হাতে একটু ঘি নিয়ে আস্তে করে আমার ল্যাওড়াটা হাতের মুঠোর ভেতর নিয়ে মালিশ করতে লাগলো. প্রথমে আমার ল্যাওড়ার মুন্ডী থেকে চামড়া (ফোরেস্কিন)টা সরিয়ে ল্যাওড়ার মাথার ওপর ঘি লাগলো তারপর আস্তে আস্তে পুরো ল্যাওড়াটার গায়ে ঘিটা ঘসতে লাগলো. তারপর হাতের ভেতর নিয়ে পুরোটা ধরে ভালো করে মালিস করলো কিছুক্ষন. আমার তো আরামের জন্যে মনে হচ্ছিলো মাল বেরিয়ে যাবে.

তারপর মা আমাকে শুতে বলে টিউব লাইট অফ করে, নাইট ল্যাম্প জ্বালিয়ে আমার পাশে শুয়ে পড়লো. মা তখন আমার পাশে শুধু সায়া পরে শুয়ে আছে. মা আস্তে করে আমার দিকে পাস ফিরে শুলো আর আস্তে আস্তে আমার বুকে হাত বোলাতে বোলাতে হাত নীচের দিকে নামতে নামতে আমার শক্ত ল্যাওড়াটা ধরে ফেলল. আমার ল্যাওড়া তখন মাল রিলীস করার জন্যে ছটফট করছে আর ল্যাওড়ার মুন্ডী থেকে রস টপকাচ্ছে. মা রসটা ভালো করে আঙ্গুল দিয়ে আমার ল্যাওড়া তে লাগিয়ে দিয়ে বলল- বাপ রে তোর তো খূব্ব খারাপ কংডীশন মনে হচ্ছে. নে আমি এখুনি আরাম দিয়ে দিচ্ছি তোকে.

আমি পা দুটো ফাঁক করে দিলাম যাতে মা ভালো করে আমার বিচিটা চটকাতে পরে. মা হাত বাড়িয়ে আমার বিচি গুলো নিয়ে খেলতে খেলতে আমার বাড়া খেঁচতে লাগলো. এদিকে আমি মার ম্যানা খেতে লাগলাম. মার ল্যাঙ্গটো মাই গুলো আমার হাত দিয়ে ফীল করতে করতে চুসতে দারুন লাগছিলো. আমি জোরে জোরে একটা ম্যানা চুসতে আর অন্য ম্যানাটা টিপে দিতে লাগলাম আর মা আরও জোরে ঘষে দিতে লাগলো আমার মাল বেড় করার জন্যে. আমি হঠাত্ বুঝলাম আমার খুব জোরে মাল বার হতে চলেছে. আমি জোরে নিজের মুখটা মার ম্যানার সাথে চেপে ধরলাম আর পাগলের মতন কামড়ে দিতে লাগলাম. মা ও আনন্দে আমাকে জড়িয়ে ধরলো আর আমার ল্যাওড়া থেকে ঘন থকথকে মাল মার পুরো হাতে বেরোতে লাগলো. মার হাত ভর্তি হয়ে গেলো আমার ধনের মালে. অনেকটা মাল আমার নিজের জঙ্গলেও পড়লো. কিন্তু তখনও আমার ল্যাওড়া শক্ত হয়ে আছে আর মাও মনের আনন্দে আমার ল্যাওড়া নিয়ে ঘষে চলেছে. মাল বের হয়ে যাওয়ার পর কিছুক্ষন ঘসার পরও যখন আমার ল্যাওড়া নামলো না তখন মা হেঁসে বলল- কিরে বাবা কি বানিয়েছিস নিজের অস্ত্রটাকে… ক্রীম বের করে দিলাম তাও শান্তি হচ্ছে না তোর.

আমি বললাম- হ্যাঁ মা… তুমি যেরকম করে আমার ওটাতে ঘি মালিশ করে দিলে তাতে মনে হয়ে আমার নুঙ্কুটার জোড় আরও বেড়ে গেছে তাই এখনো নাবলো না. আরেক বার বের করে দাও না মা.. তাহলে হয়ত নেবে যাবে.

মা আমার দিকে আদর ভরে তাকালো আর আস্তে করে আমার বিচি গুলো টিপতে লাগলো এক হাত দিয়ে. মা আমার দিকে কিছুক্ষন তাকিয়ে থাকলো আর তারপর আস্তে করে নিজের মুখটা নাবিয়ে আনলো আমার মুখের কাছে আর আমার ঠোটের সাথে নিজের ঠোট মিলিয়ে আস্তে করে চুমু খেলো. তারপর কিছুক্ষনের জন্যে মুখটা সরিয়ে নিয়ে আমার দিকে তাকিয়ে আমার ল্যাওড়াটাকে হাতে নিয়ে ঘসতে স্টার্ট করলো আবার আর নিজের ঠোট আমার ঠোটের সাথে লাগিয়ে আমার মুখে নিজের জিভটা ঢুকিয়ে কিস করতে লাগলো.

আমি মাকে আরও জোরে জড়িয়ে ধরে মায়ের মুখের ভেতর আমার জিভ ঢুকিয়ে দিয়ে কিস এর জবাব দিতে লাগলাম. এদিকে মা আমার ল্যাওড়াটা নিয়ে ঘষে চলেছে আর ওদিকে আমি মার ঠোটের সাথে ঠোট লাগিয়ে জিভ চুসে চলেছি আর হাত দিয়ে মার মাই গুলো ঢলে দিচ্ছি. কিছু পর মা নিজের ঠোটটা সরিয়ে নিয়ে আমার মুখটা নিজের ম্যানার ওপর চেপে ধরলো আর ল্যাওড়াটা আরও জোরে নাড়াতে লাগলো. আমি মার ম্যানা খেতে খেতে মার হাতে আমার মাল ছেড়ে দিলাম আবারও. মা আমাকে নিজের ম্যানার সাথে একেবারে চেপে ধরলো যখন মা বুঝলো যে আমি আবারও মার হতে মাল ফেলেছি.

কিছুক্ষন আমরা ওরকম ভাবে জড়িয়ে রয়লাম তারপর আস্তে করে মা আমাকে বুক থেকে নাবিয়ে আমার পাশে শুয়ে পড়লো আবার আর বলল- ঊফফ যা একটা জিনিস বানিয়েছিস নিজের পা দুটোর মাঝে… এবার একটু শান্ত হয়েছে দেখছি. কিন্তু তোর জন্যে আমার সায়াটা ভিজে গেলো.

আমি জিজ্ঞেস করলাম- কেনো মা আমার জন্যে তোমার সায়া ভিজে গেলো কেনো.
মা আমাকে আদর করে বলল- তোকে আরাম দিতে গিয়ে আমার সায়া তো ভেজারই কথা, তাতে আর কি হয়েছে এমন.
আমি আস্তে করে মা কে জিজ্ঞেস করলাম- মা তোমার সায়াটা কেনো ভিজে গেছে আর কোথায় ভিজেছে আমাকে দেখাও না.

মা আমার দিকে কামুক দৃষ্টিতে তাকিয়ে বলল- শয়তান ছেলে মার সায়া কেনো ভিজেছে জিজ্ঞেস করছে তাও আবার নিজের মালই বের করিয়ে দিয়ে আবার দেখেত চায় যে সায়া কোথায় ভিজেছে…. খুব দুষ্টু হয়ে যাচ্ছিস দেখছি…. দে তোর হাতটা দে আমি দেখাচ্ছি আমার সায়া কোথায় ভিজেছে.

মা আমার হাতটা আস্তে করে ধরে নিজের সায়ার কাছে নিয়ে গিয়ে নিজের থাই দুটোর মাঝে সায়ার জায়গাটায় হাত লাগিয়ে দিয়ে বলল- নে আস্তে করে হাত দিয়ে দেখ আমার সায়াটা কোথায় ভিজেছে.
আমি আস্তে করে মার সায়াটায় হাত দিয়ে দেখতে লাগলাম যে সত্যি মার সায়াটা ভেজা ভেজা লাগছে. আমি আস্তে করে মার থাই দুটোর মাঝে হাত দিয়ে আস্তে করে ঘসতে লাগলাম সায়ার ওপর থেকে. মার পায়ের ফাঁকে বুঝলাম বেশ ঘন জঙ্গল আছে. মা জোরে জোরে নিশ্বাস নিতে লাগলো আর আমার মুখের সাথে আবার নিজে মুখটা লাগিয়ে দিয়ে কিস করতে লাগলো. আমি মার জিভ চুসতে চুসতে পায়ের মাঝে হাত দিয়ে সায়ার ওপর থেকে মার গুদটা ঘসতে লগি.

মা খুব জোরে জোরে নিশ্বাস ফেলছে আর আমি মার গুদ সায়ার ওপর থেকে ঘষে চলেছি. মা কিস করা বন্ধ করলো আর আস্তে করে আমার হাতটা ধরলো আর জিজ্ঞেস করলো- কিরে মার সায়ার ওপর দিয়ে কি ঘষা হচ্ছে শূনী… অসভ্য ছেলে কোথাকার নিজের মার সায়াতে হাত দেওয়া.

আমি মার ফল্স রাগের ওপর হেঁসে ফেললাম. মাও হেঁসে বলল- শয়তান ছেলে আবার হাঁসছে… নিজের মার পায়ের ফাঁকে হাত দেয়া… এর জন্যে তোকে শাস্তি পেতে হবে.. তোর হাতটা দে.
এ বলে মা আমার হাতটা আস্তে করে ধরে দুটো আঙ্গুল নিজের মুখের ভেতর ঢুকিয়ে দিয়ে একটু চুসলো তারপর আঙ্গুল দুটো বের করে বলল- আমার পায়ের মাঝে যেই ফুটোটা আছে সেটায় হাত দিবি নাকি একবার… আমার খুব ভালো লাগবে… একটু হাত দিয়ে দেখ তোর কেমন লাগে.

এ বলে মা আমার হাতটা আস্তে করে নিজের সায়ার ভেতর দিয়ে ঢুকিয়ে দিলো আর বলল- নিজে নিজে একটু খেলা কর আমার ঘাস গুলো নিয়ে… আমার ঘাস কি ঘন হয়ে গেছে না…. নে বাবা একটু ঘসে দে আমার থাই দুটো ফাঁকটা ভালো করে.
আমি তো খুব খুশি হয়ে আস্তে আস্তে মার বাল ঘসতে স্টার্ট করলাম. মার বাল সত্যি বুঝলাম খুব ঘন. আমি বললাম- মা তোমার জঙ্গল আমার জঙ্গলের থেকেও ঘন… কেনো তোমার জঙ্গল বেশি ঘন মা.
মা হেঁসে বলল- কেননা সোনা আমি তোর থেকে অনেক বড় তাই… আর তাছাড়া…. তাছাড়া… না কিছু না আমার লজ্জা করছে বলতে.
এ বলে মা থেমে গেলো আর আমাকে দ্বাতীয় কারনটা বলল না.

আমি আস্তে আস্তে মার বাল ঘষে চলেছি আর দেখি মা আবার আমার ল্যাওড়াটা নিয়ে খেলতে স্টার্ট করেছে আর আমার ল্যাওড়াটা আবার মার হাতের ভেতর গিয়ে একদম দাড়িয়ে আছে.
মা বলল- সর্বনাশ করেছে…. তোর ডান্ডাটা আবার গরম হয়ে দাড়িয়ে পড়েছে…. আরেকবার মাল বেড় করতে হবে মনে হচ্ছে নাহোলে তোর ডান্ডা নরম হবে না আর তুই আমাকে আজ রাতে ঘুমোতে দিবি না.
এ বলে মা নিজে থেকে আবার আমার ল্যাওড়া খেঁচতে লাগলো.

কি দারুন ফীল করছিলাম তখন… আমি মার বাল ঘসছি আর মা আমার ল্যাওড়া ঘসে দিচ্ছে.
আমি মার বাল ঘসতে ঘসতে আস্তে আস্তে মার গুদের কাছে হাতটা নিয়ে যাচ্ছিলাম বার বার. আমার বেশ স্ট্রেংজ লাগলো যে মার পায়ের ফাঁকে জঙ্গলের ভেতর মনে হলো একটা লম্বা কাটা মতো জায়গা রয়েছে.
আমি জিজ্ঞেস করলাম- মা তোমার পা দুটর ফাঁকে এরকম একটা কাটা মতো জায়গা রয়েছে কেনো.

মা আমার হাতটা ধরে একটা আঙ্গুল নিয়ে আস্তে করে নিজের গুদের ফাঁকে এর কাছে নিয়ে গেলো আর বলল- এটা আমার ফুটো বা গুদ… যেটা থেকে তুই জন্মে ছিলিশ… আজ এখন আমার সেই গুদে তুই সুরসূরী দিয়ে চলেছিস…. আআআআহ খুব ভালো লাগছে সোনা… নে নে আমার গুদে আঙ্গুলটা ঢুকিয়ে দিয়ে আস্তে আস্তে নাড়াতে থাক. তুই জানতে চেয়েছিলিশ না যে আমার গুদে এতো বাল কেনো… অন্য কারণটা এ যে আমি আমার গুদের বাল শেভ করে রাখি মাঝে মাঝে…. তাতেই বাল গুলো আরও ঘন হয়ে যায় আর আমার খুব ভালো লাগে ঘন জঙ্গল হয়ে থাকলে.

আমি সর্প্রাইজ়্ড হয়ে বললাম- তুমি কি করে নিজের জঙ্গল শেভ করো মা.
মা বলল- কেনো আমি আগেয় ল্যাঙ্গটো হয়ে যায় তারপর পা দুটো ফাঁক করে ধরি আর তারপর শেভ করে নি.
আমি গুদের ভেতর আঙ্গুলটা দিতে বুঝলাম যে জায়গাটা প্রচন্ড গরম হয়ে আছে আর তার সাথে ভিজে চপ চপ করছে.

মা বলল—আআহ আমার আদরের বাচ্চা ছেলে… একটু জোরে জোরে আঙ্গুলটা আগে পিছে করে ঘষ……. ঊঃ… ওরেয় বাব্বাআআ… আর পারছি না রে…. জোরে জোরে নাড়াতে থাক……
আমার সে কি অবস্থা… এক দিকে আমি মা কে খেঁচে দিচ্ছি অন্য দিকে মা আমাকে খেঁচে দিচ্ছে.

মা আমার ল্যাওড়াটা কে খুব জোরে জোরে নাড়াতে থাকলো… আর আমি থাকতে না পেরে পুরো মাল মার হাতে ঢেলে দিলাম.
মা সর্প্রাইজ়্ড হয়ে বলল- শয়তান ছেলে নিজেরটা ফেলে দিলি আর আমারটা কি হবে… নাঃ দেখছি আমাকে নিজেকে কাজ শেষ করতে হবে. নে সায়া থেকে হাতটা বের কর দেখি আর যা বাতরূমে গিয়ে নিজের শশাটাকে ধুয়ে আয়ে.
আমি মার গুদ থেকে আঙ্গুল বের করে ধুতে গেলাম…।

No comments:

Post a Comment

'