সতর্কীকরণ

আপনার যদি ১৮+ বয়স না হয় তবে দয়াকরে এই সাইট ত্যাগ করুন! এই সাইটে প্রকাশিত গল্প গুলো আমাদেব় লেখা ও ইন্টারনেট থেকে সংগ্রহ করা, শুধু আপনাকে সাময়িক আনন্দ দেয়ার জন্য!

Saturday 29 August 2020

বাপ বেটার বৌ বদল

দরজার ফুটো দিয়ে দেখছি মহিলাটির গুদে পুরুষটা বাঁড়া ঠেসে ধরেছে।পুরুষটা যখন বাঁড়া গুদ থেকে বেড় করল তখন মহিলাটির গুদ থেকে থক থকে সাদা ফ্যেদা বা রস বেড় হতে লাগলো।আমি ও আর ধরে রাখতে পারলাম না,আমার হাতেই বেড়িয়ে গেল রস। আমি বিছানায় এসে শুলাম।আমার চোখে ভাসছে এই চোদাচুদির ছবি।
আমি যাদের চোদাচুদি করতে দেখলাম সে হলো আমার বাবা মা। 

আমার বাবার বয়স ৫০।বিরাট কাপড়ের ব্যাবসা।আর আমার মায়ের বয়স ৪৪।মা হলো গৃহবধূ।আমার মা লক্ষ্মী।কিন্তু আসলে আমার মা লক্ষ্মী না হয়ে রতি হতে পারতো। কামণার দেবী। আমার মা খুব বেসি লম্বা না।এই ধরুন ৫ ফুট হবে।কিন্তু মার ফিগারটা খাসা ৩৮-৩৬-৪০।একটু শ্যামলা ধরণের।

আমার মা একটা খানকি মাগী।খুব সেক্সি মাগী। তার সব সময় বাঁড়ার গাদন খেতে চাই যেন।মার শরীরটা একটু মোটা হলেও চুদতে চুদতে হাঁপিয়ে যায় না।বাড়ার উপরে বসে একনাগারে ৩০ মিনিট ধরে ঠাপ দিতে পারে।বলা ভালো খেতেও পারে। আমার বাবা হলো একটা গুদ খোর।সুযোগ পেলেই দরজা বন্ধ করে আমার মা মাগী ক চোদে।দুপুর রাত সন্ধ্যা সকাল যখন তখন আমার বাবা মা চোদন লীলায় মেতে ওঠে। আর যখন চোদা চুদি করে তখন যেন হুঁস থাকে না।খাটের আওয়াজ আর শীত্কারে ঘর গম গমণ করতে থাকে। আমি দেবু।এই মাগ আর মাগীর একমাত্র সন্তান।
আমার ভালো নাম দিবকার। ছোটো বেলা থেকেই মানে ১২ বছর বয়স থেকে আমার চোদা চুদি সম্পর্কে জ্ঞান হয়েছে।আমার মা বাবা এতো ওয়াইল্ড সেক্স করে যে জ্ঞান হওয়াটা সময়ের অপেক্ষা। আমি প্রথম যেদিন বাবা মা আর সেক্স দেখলাম সেদিন বৃস্টি পড়ছিলো। সন্ধ্যে বেলা বাবা দেখি মার কানে কানে কী বলল…
বুঝলাম না। তারপর বাবার পেছন পেছন মা তাদের বেড রুমে ঢুকলও।

বাবা দরজা বন্ধ করে দিলো। আমি অবাক হলাম। কিছুখন পর মার গলা পেতে লাগলাম। মা আহঃ আহঃ আহঃ করছে। আরও শুনতে পেলাম মা বলছে জোরে করো আরও জোরে আহঃ জোরে জোরে ঢোকাও। বাবার গলা পাচ্ছি হ্‌মহঁহঁহং করছি। আমি কৌতুহলি হয়ে দরজার কী হোলে চোখ রাখলাম। যা দেখলাম তাতে অবাক।

দেখি মা বিছানায় শুয়ে আছে।মার শাড়ি পেটিকোট কোমর পর্যন্ত তোলো।আর বাবা পুরো নেঙ্গটো।বাবা মার ওপরে শুয়ে ওঠা নামা করছে।আর মাঝে মাঝে মার ব্লাউস হীন দুধ টিপচে। মা বলছে জোরে করো জোরে করো আহঃ ঢোকাও। বাবা কথা না বলে শুধু উপর নীচ করছে। আমি কিছুই বুঝতে পারছি না,এসব কী হচ্ছে…
কিন্তু এসব দেখতে দেখতে আমার ছো্ট বাঁড়া শক্ত হয়ে গেছে।আমি দরজার কীই হোল থেকে চোখ সারাতে পারছি না। কিছুখন এভাবে কালার পর বাবা মার উপর থেকে উঠলো। আমি দেখলাম বাবার বাঁড়াটা ঝুলছে।
আর মা পাশে রাখা টাওয়েল দিয়ে নিজের গুদটা মুছলো।আমি যদিও গুদ আর বাড়ার নামটা পরে জেনেছি।কিন্তু প্রথম দিন এসব দেখে আমি সত্যি ভীষন অবাক হয়েছিলাম।আমি পরে বন্ধুদের কাছে,ইন্টার্নেট ঘেটে জানতে পেরেছি চোদা চুদি সম্পর্কে।আর সেদিন পর থেকে আমি মা বাবর চোদা চুদি প্রায় নিওমিতো দেখি।এইরকম চোদনখোর বাবা মার সন্তান আমি।খুব স্বাববিক ভাবেই আমি ও চোদনবাজ় হয়েছি।মা বাবার চোদন তো আমি দেখতাম আর হাত মারতাম।এটাই ছিলো নিওমিতো ঘটনা।কিন্তু আমার যখন ১৭ বছর বয়স তখন আমি প্রথম গুদের স্বাদ নিলাম।কিভাবে শুনুন…
আমি স্কুলে যাওয়ার জন্য বেড়িয়েছি…

এমন সময় দিদিমা মনে আমার মায়ের মা আমাদের বাড়িতে এলো।দিদিমা বলল,দূদিন থাকতে এলাম তোদের বাড়িতে।আমি খুসি হলাম।কারণ গল্পো করে,আড্ডা মেরে সময় কেটে যাবে।আর পড়াশুনা কম করতে হবে।স্কুলে গেলাম।কিন্তু টিফিনে ছুটি হয়ে গেলো।বাড়িতে যখন এলাম তখন ২।৩০ টা বাজে।আমার ঘরে ঢুকে চেঙ্গ করলাম।ওদিনও দোকান থেকে বাবা যথারীতি বাড়িতে এসেছে।আর দরজা বন্ধ করে মাকে চোদা শুরু করেছে।আমি মার আওয়াজ পেলাম।মাগীর গুদ মারানোর শীত্কার।আমি ওসব পাত্তা না দিয়ে দিদিমার ঘরে গেলাম।

আমার আর গেস্ট রুম মানে যেটাতে দিদিমা আছে তার মাঝে বাবা মার ঘর।
আমি দিদিমার ঘরের দরজা ধাক্কা মেরে খুলতে দেখি,দিদিমা খাটের ওপর হুরমুরিয়ে বসলো।
দিদিমার শাড়ি আলু থালু।কোমরের ওপরে ওঠানো শাড়ি।আর আঙ্গুল গুদে ঢোকানো।

আমি বললাম,কী করছ?
দিদিমা-চুপ এদিকে আয়।
দিদিমা আমাকে জড়িয়ে ধরে বসলো।চুপ করে শোন তোর বাবা মা কী করছে।
আমি বললাম,ও আর নতুন কী?
দিদিমা-তুই জানিস এসব।
আমি-হ্যাঁ।
দিদিমা-তোর যখন গরম ওঠে কী করিস?
আমি চুপ করে থাকলম।
দিদিমা-বল না কী করিস, হাত মরিস?
আমি লজ্জা পেলাম আর মাথা নেড়ে জানলাম হ্যাঁ।
দিদিমা আমার নাকের কাছে হাতটা দিয়ে বলল, গন্ধ টা কেমন…
আমি- কেমন একটা বসকা গন্ধ।কিন্তু নেশা ধরে যায়।
দিদিমা-এটা আমার গুদের গন্ধ।আমি উঙ্গলি করছিলাম।
আমি-কই দেখি দেখি আর একটু গন্ধ শুঁকী।

আমি মন ভরে গন্ধ শুঁকতে লাগলাম।আমার বাঁড়া যেন দাড়িয়ে গেলো।দিদিমা খাপ করে আমার বাঁড়া ধরলো।আমি হকচকিয়ে গেলাম।দিদিমা-দাদুভাই প্যান্টটা খোল একটু দেখি যনতরটা।আমি লজ্জা পেতে,দিদিমা আবার বলল,তোর মা আর বাবর চোদন কেত্তন শুনতে শুনতে খুব গরম হয়ে গেছি।একটু প্যান্টটা খোল।দেখি যনতরটা।
আমি বারমুডা খুললাম,দিদিমা আমার বাঁড়া হাতে নিয়ে মুখে ঢুকিয়ে নিলো।
আহঃ কী আরাম।এতো দিন বুঝি নি।

মা যখন বাবার বাঁড়া চুষতো আমি বুঝতাম না কিসের এতো সুখ। আজ বুঝতে পারছি বাঁড়া চোষানোর সুখ।আমি হাত বাড়িয়ে দিদিমার ৩৬ সাইজ়ের ঝোলা ঝোলা দুদু টিপতৈ লাগলাম।কিছুখন পরেই আমার মাল দিদিমার মুখে বেড়িয়ে গেলো।দিদিমা সব টুকু রস খেয়ে বলল, আহঃ কত দিন পর কচি বাড়ার রস খেলাম।আমার মনটা একটু খারাপ হয়ে গেলো।ধুর মালটা এত তাড়াতাড়ি বেড়িয়ে গেলো।ভাবলম একটু চুদবো…৫২ বছর বয়সে দিদিমা কে।(তখন আমার মার আগে ছিলো ৩৫) কিন্তু হলো না।দিদিমা বুঝতে পেরে বলল,এই রসটা না পড়লে তুই চুদতে শুরু করলেই মাল ফেলে দিতিস।এখন দেখিস দেরি করে আউট হবে।
এর পর দিদিমা আমার বাঁড়া আবার মুখে নিলো।আর কিছুখন এর মধেই বাঁড়া দাড়িয়ে গেলো।আমি দিদিমার মুখ থেকে বাঁড়া বেড় করে নিলাম।দিদিমা শুয়ে বলল,আয় এবার।

আমি কাছে যেতেই দিদিমা আমার বাঁড়া ধরে গুদের মুখে সেট করল।আর একটা তলতাপ দিলো। একটু ঢুকতেই বুঝলাম ভেতরটা খুব গরম। দিদিমা বলল,ঠাপ মার। আমি ও ঠাপ মারা শুরু করলাম। বাবা যে ভাবে মাকে চোদে আমি ও চুদতে লাগলাম দিদিমাকে। প্রায় আধ ঘন্টা চুদে দিদিমার গুদে মাল ঢাললাম। দিদিমা আমাকে জড়িয়ে ধরে শুলো। দিদিমা বলল,কেমন লাগলো।

আমি- ভালো?
দিদিমা-সব সময় বয়স্কো মহিলাদের চুদবি।দেখবি বেসি মজা পাবি।
আমি-মানে?
দিদিমা-মানে তোর মায়ের বয়সি এর মহিলাদের।ওরা খুব অভিজ্ঞ হয়।আর ওদের গুদের জ্বালাও বেসি হয়।
আমি বুঝলাম।আমার চদর হতে খড়ি হলো দিদিমার গুদে। দিদিমা আরও অনেক কিছু শিখিয়েছে ওই দুই দিনে।আরও অনেকবার চুদেছি দিদিমাকে। আমার বর্তমান আগে ২৪।আর আমার মা এর বয়স যা বলেছিলাম ৪৪। এই বযসেই আমি অনেককে চুদেছি।কাজের মাসি থেকে নিজের মাসি। বাজ়ারের মাগী অনেককে চুদেছি।কিন্তু আমার স্বপ্ন হলো মাকে চোদা।সেটা পুরাণ হয় নি। হবেই বা কেমন করে।মার গুদ তো সব সময় বাবর বাঁড়া দিয়ে ভর্তী থাকে। তাই মাকে আর চোদা হয় নি। এর মধ্যে আমি একটা চাকরী পেয়েছি।আর এর ফলে আমার বাড়িতে বিয়ের সম্বন্ধ আসতে লাগলো। আমার বাড়ি থেকেও বলল,হ্যাঁ দেবু তোর পছন্দ মতো একটা বিয়ে দেওয়া যাক।

আমি অল্প কিছু মেয়ে দেখলাম।তার মধ্যে একটি মেয়েকৈ পছন্দ হলো…কেনো আর কেমন করে পছন্দ হলো সেটাই বলবো…
আমি,আমার এক বন্ধুকে নিয়ে ঘটক মাসাই এর সাথে মেয়ে দেখতে গেলাম। আমাদের বাড়ি থেকে ২৫ কিমি দূরে মেয়ের বাড়ি। মেয়েটির নাম সোমা।মাত্রো ১৮ বছর বয়স। ওর বাবা নেই।ওর মা ৪০ বছরের বিধবা।আর একটি ১৪ বছরের বোন আছে। মেয়েটিকে আমার পছন্দের কারণ ওর মাই আর পোঁদ।যেমন পোঁদ তেমনি দুধের সাইজ়।
আরও একটি কারণ হলো মেয়েটির মা। মানে আমার হবু শ্বাশুড়ি।একটা খাসা মাল।যৌবন যেন উপছে পড়ছে। বিয়ে হলো।ফুলসয্যার রাতে আমি যখন বৌএর কাছে এলাম তখন রাত ১২ টা বাজে। দরজা বন্ধও করে বৌকে জড়িয়ে ধরলাম।আর একটি চুমু খেলাম। বৌ বাধা দিয়ে বলল,লাইট অফ করো।

আমি আগে তোমাকে দেখি ,তোমার্ গুদ পোঁদ মাই চোখ দিয়ে খাই।তারপর।
বৌ-অবস্যই…।
আমি বউয়ের ঘাড়ে গলায় চুমু খেতে লাগলাম।ওর ঠোঁট দুটো চুষতে লাগলাম। ব্লাওসের ওপর দিয়ে ওর কমলা লেবুর মতো ৩২ সাইজ়ের মাই টিপতে লাগলাম। তারপর আমি বৌয়ের ব্লাওসের হুক গুলো খুলতে লাগলাম। ও চোখ বন্ধো করে আছে।
ব্লাউস খোলা হলে দেখি ওর ফর্সা দুধ দুটো লাল রংয়ের ব্রায়ে ঢাকা। আমি ওর ঘাড় গলায় চুমু খেতে লাগলাম।ব্রা এর হুক খুলে দিয়ে ওর দুধ টিপতে লাগলাম। ওর নিশ্বাস ঘন হচ্ছে।আমি বুঝতে পারলাম ও গরম হচ্ছে।  ওর শাড়ি পেটিকোট সব খুলে দিলাম।ও শুধু একটি প্যান্টি পরে আছে।

আমি ওর প্যান্টি খুলতে গেলাম।ও বলল,পীজ় লক্ষ্মী লাইট অফ করো। আমি বললাম,লাইট জ্বালিয়ে প্রথম দিন চোদা খাও।দেখবে সব লজ্জা পোঁদে ঢুকে যাবে। বৌ- লক্ষ্মীটি কী সব কথা বলো…
আমি জোড় করে ওর প্যান্টি খুলে দিলাম।ওর গুদ পরিস্কার লোম হীন। আমি বললাম,কত দিন পর পর গুদ পরিস্কার করো। বৌ লজ্জা পেয়ে বলল,প্রথমবার…

আমি-তাই…কেনো করলে?
বৌ-বিয়ের আগে করতে হয়।
আমি-কে বলেছে তোমাকে?
বৌ-মা বলেছে?
আমি আরও কৌতুহলি হয়ে জিজ্ঞেস করলাম,তোমার মা আর কী কী বলেছে?

বৌ অনেকখন চুপ করে থাকলো।আমি জোড় করাতে বৌ বলল,,,মা বলেছে।অনেক বড় ঘর।চুপ করে থাকবি।আর যা বলবে সব শুনবি।গুদ কেলিয়ে চোদা খাবি।আর চোদার আগে বরের বাঁড়া চুষবি…
আমি সত্যি অবাক হলাম।আর বললাম,নাও তাহলো আমার বাঁড়া চোষো। আমি বাঁড়া বেড় করলাম।বৌ বলল,,,তোমার টা এতো বড়।আমার ফুটো দিয়ে ঢুকবে না। আমি-সে সব ব্যবস্থা আমি করবো।তুমি এখন চোষো আমার টা। বৌ আমার বাঁড়া মুখে ঢোকালো। আমি ৬৯ পোজ়িশনএ বৌয়ের গুদ চাটতে শুরু করলাম। কিছুখন গুদ ছাতার পর বৌয়ের গুদ থেকে রস ঝড়তে লাগলো। আমি তখন দুটো আঙ্গুল বৌয়ের গুদে ঢোকালাম। বৌ আমার বাঁড়া মুখে নিয়ে গোঁ গোঁ আওয়াজ করতে লাগলো। আমি জোরে জোরে আঙ্গুল চালাতে লাগলাম বউয়ের গুদে। বৌ ছট্‌ফট্ করতে লাগলো।

এরপর আমি বৌকে ভালো করে শোয়ালাম।ওর কোমরের নিচে বলিস দিলাম।আর গুদে সেট করলাম বাঁড়া। একটা চাপ দিতেই ওর গুদে ঢুকে গেলো বাঁড়া। বৌ চিতকার করে উঠলো। আমি বউয়ের মুখে জীব ঢোকালম। আর জোরে একটা ঠাপ দিলাম। খুব ছট্‌ফট্ করতে লাগলো আমার বৌ। আমার বউয়ের গুদ খুব টাইট।আমি জোরে জোরে ঠাপ মারতে লাগলাম বউয়ের গুদ।
বৌ-আহঃ আহঃ মামাআরররীঈ গেলাম। আমি ঠাপ এর পর ঠাপ মারতে লাগলাম। বৌ-আহঃ আর পা পারি নাআঅ মা গোওওও। আমি শ্বাশুড়ির শরীরের কথা চিন্তা করতে করতে বউয়ের গুদ মারতে লাগলাম। প্রায় এক ঘন্টা পর বউয়ের গুদে মাল ঢাললাম।আর বৌকে জড়িয়ে ধরে শুলাম।

পরদিন আমি দুপুরে আবার আমার বৌকে চুদলাম।রাতেও তিনবার চুদলাম।তার পরদিন আমার বৌ ঠিক মতো দাড়াতে পারছে না।তবুও কস্টো করে আমি সোমা মানে বৌকে নিয়ে শ্বসুর বাড়ি গেলাম।
অস্টমঙ্গালার গীট খুলতে গেলাম।শ্বাশুড়ি আমার জন্য আপেকখা করলাম।
আমি এক ঘরে রেস্ট নিচ্ছি।পাশের ঘরে আমার বৌ আর শ্বাশুড়ি গল্প করছে।
শ্বাশুড়ি বলছে,কী রে শ্বসুর বাড়ি কেমন লাগলো।
বৌ-খুব ভালো।
শ্বাশুড়ি-আর তোর বর কে কেমন লাগলো।
বৌ-খুব ভালো।

শ্বাশুড়ি-সে তো বুঝতেই পারছি।তুই তো উঠে দাড়াতে পারছিস না।
বৌ-হ্যাঁ ও খুব দুস্টু।
শ্বাশুড়ি-কত বার করল?
বৌ-কী?
শ্বাশুড়ি-কত বার চুদলো তো কে।
বৌ-পাঁচ …
শ্বাশুড়ি-তাই না।কত বড়?
বৌ-অনেক বড়।আমার তো ব্যাথা হয়ে গেছে।
শ্বাশুড়ি-ঠিক আছে আজ রেস্ট নে।তুই তোর বোনের কাছে আজ রাত শুয়ে পর।

আমার মনটা বিগরে গেলো।ধুর বাল আজ চোদা হবে না। এই শ্বাশুড়ি মাগীটা বুঝলো না আমার কস্ট।যাইহোক বাঁড়া হাতে নিয়ে থাকবো। রাতে খওআর পর শ্বাশুড়ি এসে বলল, সোমা আজ ওর বোনের সাথে থাকবে। তুমি এ ঘরে শুয়ে পরও।
আমি বললাম,ঠিক আছে মা।
শ্বাশুড়ি চলে গেলো। কিছুখন পর আমি শুয়ে পরলাম।লেঙ্গটো হয়েই শুলাম।গায়ে একটা চাদর দিলাম।
কিছুখন পর শ্বাশুড়ি আবার এলো আমার ঘরে।
আর বলল,দেখে আসলাম ওর ঘুমিয়ে পড়েছে।আমি ভাবলাম তোমার সাথে একটু গল্প করি।
আমি-হ্যাঁ মা বোসো এখানে।
শ্বাশুড়ি একটা পাতলা নাইটি পরে আছে।আমার চাদর টা সামান্য সরিয়ে বিছানায় বসলো।
শ্বাশুড়ির বিশাল পোঁদ আর তল তলে দুধ আমায় নেশা ধরিয়ে দিলো। আমার বাঁড়া চাদরের তলায় দাড়িয়ে গেছে।
শ্বাশুড়ি আমাকে বলল, আমার মেয়ে তোমাদের ওখানে মানিয়ে নিতে পারছে তো।
আমি-ওনার হাতে একটু চাপ দিয়ে বললাম হ্যাঁ মা।

আমার শ্বাশুড়ি আমার স্পর্ষ পেয়ে চোখ বন্ধ করল।
শ্বাশুড়ি-ও সব কিছু পারছে তো।
আমি দুস্টুমি করে বললাম,হ্যাঁ আপনি তো সব শিখিয়ে পাঠিয়েছেন।
শ্বাশুড়ি লজ্জা পেয়ে বলল।কী যে বলো…
আমি-হ্যাঁ মা আমি সব শুনেছি আপনার মেয়ের মুখে।
শ্বাশুড়ি-তা আমার মেয়ে সব কিছু পেরেছে তো।
আমি-হ্যাঁ মোটামুটি পেরেছে।আসলে কম বয়স তো…আফ্টার অল আপনার মতো অভিজ্ঞ তো নয়।

আমার বাঁড়া দাড়িয়ে গায়ের ওপরের চাদরকে তবু বানিয়ে দিয়েছে। আমার শ্বাশুড়ি মা বাড়ার দিকে তাকিয়ে আছে।
আমি বললাম,কী দেখছেন মা…
শ্বাশুড়ি-মেয়ে টা খুব কস্ট পেয়েছে।তাই ওকে আজ আলাদা শুতে বললাম। একটু রেস্ট দরকার।
আমি-আপনার নিজের মেয়ের কথাই চিন্তা করলেন,,,আর আমি বুঝি কেও না।আমি রাত কাটবো কী করে।
শ্বাশুড়ি-তা তুমি বাবা আজ একটু কস্ট করো।
আমি চাদর সরিয়ে বাঁড়া দেখিয়ে বললাম মা দেখুন বাঁড়ার কী অবস্থা…।এখন শান্ত কারবো কী করে।
শ্বাশুড়ি মা আমার বাড়ার দিকে তাকিয়েই আছে।
আমি শ্বাশুড়ি মার হাত ধরে কাছে টানলাম। জড়িয়ে ধরে চুমু খেলাম।পাঁচ মিনিট ধরে চুমু খেলাম।আমি হাত বাড়িয়ে দিলাম শ্বাশুড়ি মার দুধে।আর শ্বাশুড়ি মা আমার বাঁড়া ধরে আছে। আমি বিছানায় শোয়ালাম শ্বাশুড়ি মাকে।উনি চোখ বন্ধ করে আছে। আমি ওনার নাইটি উঠিয়ে থাইয়ে হাত বোলাতে লাগলাম।
উনি আমার হাতে চাপ দিয়ে বলল,প্রীজ় আমায় ছেড়ে দাও,প্রীজ় আমি তোমার শ্বাশুড়ি মা।
কিন্তু উনি জোড় করলেন না।

তাই আমি ওনার নাইটি খুলতে বাধ্য করলাম।
উনি বিছানায় নেঙ্গটো হয়ে বসে আছে।হাত দিয়ে দুধ ঢেকে আছে। আমি ওনাকে আদর করে বললাম,আমার লক্ষ্মী সোনা তোমার উপসী শরীরটাকে একটু আদর করতে দাও। আরও নরম নরম কথা বলার পর উনি দুধের উপর থেকে হাত সরালেন। আমি দুধের নিপেল চুষতে লাগলাম। আমার শ্বাশুড়ি মা দাঁ দিয়ে ঠোঁট কামড়ে আছে।
আমি পালা করে শ্বাশুড়ি মার দুদু চুষতে ও টিপতে লাগলাম। আমার শ্বাশুড়ি মার দুধের নিপেল গুলো খাড়া হয়ে আছে।
আমি দুধ গুলো টিপতে টিপতে শ্বাশুড়ি মার নাভী তে জীব নিয়ে গেলাম। নবীর ভেতরে জীব ঘুরিয়ে ঘুরিয়ে চাটতে লাগলাম। শ্বাশুড়ি মা গুঙ্গিয়ে উঠলো।
আমি এরপর শ্বাশুড়ি মার গুদে মুখ নিয়ে গেলাম। দু হাত দিয়ে গুদ ফাঁক করে জীব ঢুকিয়ে দিলাম। শ্বাশুড়ি মা আমার মাথা চেপে ধরলো গুদের ওপর। আর বলছে, আমাকে ছেড়ে দাও আমাকে ছেড়ে দাও। আমি ১০ মিনিট ধরে গুদ চাটার পর একটি আঙ্গুল শ্বাশুড়ি মার পোঁদে ঢুকিয়ে দিলাম। শ্বাশুড়ি মার পা দুটো দাপা দাপি করতে লাগলো।
আহঃ করে শীত্কার করতে লাগলো। আমি উঠে ৬৯ হয়ে শ্বাশুড়িমার মুখে বাঁড়া ঢুকিয়ে চাপ দিতে লাগলাম।আমার ৮ ইংচি বাড়ার মুখে ঠাপ খেয়ে শ্বাশুড়ি মা গোঁ গোঁ করে আওয়াজ করছে। আমি এরপর শ্বাশুড়িমার পা দুটো কাঁধে তুলে গুদে বাঁড়া ঢোকালাম। শ্বাশুড়িমা আঁতকে উঠলো।আর ম্ম্ম্ম্ম্মাআআআ করে উঠলো।
আমি ঠাপ মারা শুরু করলাম।জোরে জোরে ঠাপ মারছি।
শ্বাশুড়ি মা শীত্কার করছে।
আমি যখন ৪৫ মিনিট পর শ্বাশুড়িমার গুদে রস ঢাললাম ততখনে তিনবার জল খসিয়ে শ্বাশুড়ি মা অচেতন হয়ে গেলো। আমি শ্বাশুড়ি মার বুকে শুয়ে পরলাম। কিছুখন পর শ্বাশুড়ি মা বলল,কেমন লাগলো আমাকে চুদে। আমি বললাম দারুন।আপনি এখনো একটা খাসা মাল। শ্বাশুড়ি বলল,সাত বছর ধরে গুদে আঙ্গুল দিয়ে কাটাচ্ছি।

আমি-আজ কেমন লাগলো মা।
শ্বাশুড়ি-খুব ভালো।খুব শান্তি পেলাম তোমাকে দিয়ে চুদিয়ে।
আমি-আপনাকে যেদিন প্রথম দেখে ছিলাম সেদিন থেকেই আমার বাঁড়া দাড়িয়ে আছে।
শ্বাশুড়ি-আমি বুঝতে পারছিলাম।আসলে পুরুষের চোখ তো আমি বুঝি।তুমি খুব কামুক বুঝে ছিলাম।
এরপর আবার শ্বাশুড়ি মাকে চুদলাম ড্যগী স্টাইলে।সারা রাত ধরে শ্বাশুড়ি মাগীর গুদ মারলাম।

ফেরার দিন শ্বাশুড়ি মা বলল,তোমার ওই বড় ঘোড়া দিয়ে মেয়ে টাকে আস্তে আস্তে চুদো।আর হ্যাঁ, এই বুড়ি মাগীটাকে মাঝে মাঝে এসে চুদে যেও। আমি সম্মতি জানালাম। বাড়ি ফিরে দু মাস ভালই কাটলো।বউয়ের গুদ মেরে মুখে চুদে বাঁড়া শান্ত করলাম। এরপর একদিন আমার ছোটো বেলার স্বপ্ন সফল হলো।কিভাবে সেটাই জানাবো…
আমার খুব সেক্স উঠেছে। অফীস থেকে ফিরলাম। বৌকে চুদবো ভেবে রাতে বিছানায় এলাম।
বৌ বলল যে ওর মাসিক হয়েছে।৪-৫ দিন চোদা বন্ধ।
আমার মাথা গরম হয়ে গেলো।বললাম,এই বাল ছাল হবার সময় পায় না আর। নাও আমার বাঁড়া চোষো।আজ তোমার পোঁদ মারবো। বৌ বাঁড়া চুষতে শুরু করল। আমি বউয়ের পোঁদে একটি আঙ্গুল ঢোকালাম। কিছুখন বাঁড়া চুষিয়ে বৌকে কুকুরের মতো পোজ় নিতে বললাম।

আর আমি ওর ডবকা পোঁদের ফুটায় বাঁড়া সেট করলাম। আর দিলাম একটা জোর তাপ। বৌ চিতকার করে উঠলো…ও মা গো মরে গেলাম গো…
আমি জোরে ঠাপ মারতে লাগলাম। আর বৌ চিতকার করছে…ছেড়ে দাও আর আর আর পারবো না।ছেড়ে দাও। আমার কানে বউয়ের কোনো কথা যায় নি।আমি পাক্কা ২০ মিনিট ওর পোঁদ মেরে মাল ঢাললাম। বৌ উপুর হয়ে শুয়ে পড়লো।
আমি ও রাতের মতো ঘুমলাম।সকলে বৌ খুড়িয়ে খুড়িয়ে হাটছে।
আমার মা জিজ্ঞেস করল,,,কী হয়েছিলো কাল রাতে।

আমার বৌ চুপ করে আছে।
মা-রাত বিরেতে এতো আওয়াজ কেউ করে।পাড়া পর্সি কী বলবে।
বৌ কোনো কথা বলল না।
মা-তোমার মা কি তোমাকে কিছু শেখায় নি।রাতে বরের সাথে কী করতে হয়।
বৌ-কাল যা হয়েছে তা শেখায় নি।
মা-কি হয়েছে?বলো?
বৌ-ও আমার পেছনে ঢুকিয়েছে।
মা-হাহাহা কী বলছও…ওর ঘোড়ার মতো বাঁড়া তুমি নিতে পারলে।
আমি শুনে অবাক হলাম।মা জানল কী করে আমার বাড়ার কথা।

যাইহোক মা কিছুখন পর আমার ঘরে এসে বলল,দেবু কাল রাতে যা হয়েছে ঠিক করিস নি তুই।
আমি-কিসের কথা বলছ মা।
মা-বৌমার কম বয়স।যা করবি একটু ভেবে চিন্তে তো করবি।
আমি বললাম-তোমরাও রাতে জোরে জোরে শব্দ করো।
মা লজ্জা পেয়ে বলল, ও তো আরামের শব্দও।
আমি-তুমি আমাকে কিছু শেখাও নি।
মা-বুদ্ধু,এগুলো কি মা শেখায়।
আমি-হ্যাঁ মা ই শেখায়।
মা কিছু না বলে চলে গেলো।

২-৩ দিন পর এক বিকেলে বাবা আমাকে বলছে, বৌমাকে শিখিয়ে পড়িয়ে নিতে হবে।শোন সেক্সটা হলো একটা আর্ট।
আমি বুঝতে পারলাম মা সব বাবা কে বলেছে।
বাবা-এর আগেও আমি আর তোর মা দরজার ফুটো দিয়ে দেখেছি।তুই খুব রাফ সেক্স করিস।
আমি এবার সত্যি হতভম্ব হলাম।
বাবা-বৌমাকে বুঝিয়ে রাতে আমার কাছে পাঠিয়ে দিবি আমি শেখাবো।আর তুই তোর মায়ের কাছে শিখবি।
শেষ কথাটা শুনে আমি যেন স্বর্গ হাতে পেলাম।

একটু পরে বৌকে বললাম, তুমি তো আমার বাবা মার চোদাচুদি দেখেছো।তা বাবা কেমন চোদে?
বৌ-তোমার থেকে ভালো।কী সুন্দর আস্তে আস্তে চোদে।
আমি-খাবে না কী শ্বশুড়ের চোদন।
বৌ-ছিঃ।কী যে বলো তুমি?
আমি-ছিঃ এর কী হলো।
বৌ-না এটা হয় না।উনি আমার শ্বশুড় মসাই।
আমি-তা কী হয়েছে।ভাবো উনি একটা পুরুষ।আর ওনার একটা ল্যাওড়া আছে।
বৌ-না আমি পারবো না।
আমি-চোদা চুদির সময় এগুলো ভাবতে নেই।তখন গুদ আর বাঁড়াই শেষ কথা।আমি তো তোমার মা কেও চুদেছি।
বৌ-কি বলছও তুমি যা তা।
আমি-হ্যাঁ আমি সত্যি বলছি।তোর মায়ের অনেকদিনের দুঃখ্য মোচন করে আমি সুখ দিয়েছি।
বৌ-তাই তো বলি মা কেনো এতো জামাই জামাই করে।
আমি-প্রীজ় তুমি না করো না।তুমি বাবার কাছে গাদন খেতে রাজী হয়ে যাও।আর আমি এই ফাঁকে…
বৌ-এই ফাঁকে কী…?
আমি-মাকে চুদবো।আমার অনেক দিনের স্বপ্ন পুরণ হবে।

বৌ অবাক হলো।রাতে ওকে একটি সেক্সী নাইটি পরালাম।আর বাবার ঘরে নিয়ে গেলাম।
বাবা বিছানায় ছিলো।আর মা ড্রেসিংগ টেবিলের সামনে।
বাবা আমার বৌকে জড়িয়ে ধরে বলল,আসো বৌমা তোমাকে একটু আদর করি।
আমি মার কাছে গেলাম।আর মাকে জড়িয়ে ধরলাম।
মায়ের গলায় জীব দিয়ে চাটতে লাগলাম।
মার বলল…দারা দারা বিছানায় যাই।
বিছানায় নিয়ে এলাম মাকে।পাশে আমার বাবা আর আমার বৌ।

আমি মার ব্লাউস খুলে দিলাম।মা ব্রা পরে নি।দুধ গুলো চটকাতে লাগলাম। বাবা তার বৌমার নিপেল চুষছে। আমি মার পেটিকোট টান মেরে খুলে দিলাম।মার ফুলকো গুদ। আমাকে পাগল করে দিলো।আমি মার গুদে মুখ দিলাম।আর দেখলাম বাবা আমার বৌকে নিজের মুখে বসিয়ে নিয়েছে আর গুদ চাটছে। এদিকে মা আমাকে বলল,দেবু ভালো করে চোষস বাবা।ভালো করে চোষ।
আমি মার গুদ চুষতে লাগলাম।দু আঙ্গুল দিয়ে গুদ ফাঁক করে জীব ঢুকিয়ে চাটতে লাগলাম। মা-আহঃ চোষ হ্যাঁ ভালো করে চোষ। আমি মার গুদ চুষতে চুষতে মার মুখে বাঁড়া ঢুকিয়ে দিলাম। মা আমার বাঁড়া চুষছে। ওদিকে আমার বৌ শ্বশুড় মাসাইয়ের বাঁড়া মুখে ঢোকালো।আইস ক্রীমের মতো আমার বৌ বাবার বাঁড়া চুষছে।
এরপর আমি মার মুখ থেকে বাঁড়া বেড় করতেই মা বলল,দেবু গুদ মার সোনা।আর মাকে কস্ট দিস না।
আমি মার কথা মতো গুদে বাঁড়া ঢোকালাম।

মা-হ্যাঁ ঢোকাও আরও আরও ঢোকা জোরে জোরে ঢোকা। আমি মার গুদ মারতে লাগলাম চরম বেগে। ওদিকে আমার বৌ বাবার উপরে ঠাপ মারছে। বাবার বাঁড়া কুই কুই হালকা সাদা রস ছাড়ছে। দেখতে দেখতে আমার চোদার স্পীড কমে গেছে।
মা বলল, চোদ জোরে চোদ রে মাদারচোদ।আজ মার গুদ ফাটিয়ে দে। মা বরাবররই একটু রাফ কথা বলে।আমি মার গুদে পকাত পকাত করে ঠাপ মারতে লাগলাম। প্রায় এক ঘন্টা পর আমরা সবাই রস খসালাম। আমার বৌ দেখি খুব খুসি।আমাকে বলল, তোমার সাইজ় আমার শ্বশুড়ের থেকে বড়।কিন্তু তোমার থেকে তোমার বাবা কি সুন্দর চুদলো।আস্তে আস্তে ঠাপ মারল…
মা বলল,না রে তুই ঠিক এ মেরেছিস।পুরুষের মতো ঠাপ মেরেছিস।তোর চোদা না খেলে জীবন অপূর্ণ থেকে যেতো। এরপর আরও আরও অনেকদিন চোদা চুদির পর্ব চলেছে আমাদের একসাথে।

No comments:

Post a Comment

'