সতর্কীকরণ

আপনার যদি ১৮+ বয়স না হয় তবে দয়াকরে এই সাইট ত্যাগ করুন! এই সাইটে প্রকাশিত গল্প গুলো আমাদেব় লেখা ও ইন্টারনেট থেকে সংগ্রহ করা, শুধু আপনাকে সাময়িক আনন্দ দেয়ার জন্য!

Tuesday 25 August 2020

মা আর মাসির সাথে একরাত

আমি হিমেল। বাবা মা’র একমাত্র সন্তান। বাবা গত পাঁচ বছর হলো ঘর বন্দী অর্থাৎ প্যারালাইসিস রোগী। বাবার পেনশন আর মায়ের সামান্য ট্রেইলারিং এর পয়সায়ই আমাদের সংসার চলে। আমার মা সম্পা খুবই শান্তশিষ্ট স্বভাবের। সারাদিন বাবার সেবা যত্নের পরেও কোনদিন বাবার সাথে খারাপ ব্যাবহার করতে দেখিনি। আমার মা খুব সুন্দরী। মায়ের পাছা, বুক, হাতের মাশল সব মিলিয়ে দারুন একটা মাল। বাবার অসুস্থতার পর থেকে মা নিজেকে অনেক সামলে রেখেছে। বলতে গেলে আমার মুখের দিকে তাকিয়েই মা অন্য কোন চিন্তা করেননি। সে যাই হোক; আমি আমার মাকে খুব ভাল বাসি। 

যবে থেকে চোদন কি জিনিসি বুঝতে শিখেছি সেদিন থেকেই মনে মনে মাকে কল্পনা করে বাথরুমে, বেডরুমে খিচে খিচে বীর্যপাত করেছি। বাথরুমের ছ্যাদা দিয়ে মায়ের গুদের ছ্যাদা যে কত বার দেখেছি তার কোন হিসেব নেই। মা যখন বাথরুমে উলঙ্গ হয়ে স্নান করে আমার বাড়াটা তখন তিন ইঞ্চি থেকে বেড়ে ছয় ইঞ্চি হয়ে যায়। বাথরুমে মায়ের ভেজা কাপড়ের উপর কতবার মাল খিচে ফেলেছি। মায়ের সাথে রাতে ঘুমানোর অনেক ফন্দি করেছিলাম কিন্তু মা রাতে বাবাকে সেবাযতন্ত করে বলে মায়ের ঘরে গিয়ে কখনও ঘুমানো হয়নি। তবে সুযোগ পাইলে মাকে যে করেই হোক চুদবো বলে মনস্থির করেছিলাম। আর একদিন সেই সুযোগ এসেও গেলো। আমি তখন সবেমাত্র মাধ্যমিক পরীক্ষা শেষ করে ফলাফলের অপেক্ষায় আছি। 

আজ সকালে ঘুম থেকে উঠতেই মা বললো দুপুরে মামা বাড়ি যাবে। পম্পা মাসি মামা বাড়িতে এসেছে। পম্পা হলো আমার ছোট মাসি। পাড়ার সবচেয়ে সুন্দরী মেয়ে ছিল। মামাদের অবস্থা ভাল না তাই আমার মায়ের কোন বোনদেরই বেশিদূর লেখাপড়া হয়নি। পম্পা মাসি ছাত্রী হিসেবে খুব ভাল ছিল। মামারা লেখাপড়ার সাপোর্ট দিতে পারলে ভাল কিছু হতে পারতো। বেচারী! রূপ, গুন, সেক্সি ফিগার আমার মায়ের চেয়েও বেশি সুন্দরী কিন্তু সব কিছু থাকা সত্ত্বেও বয়স্ক এক মান্দার পুতের সাথে মামারা মাসিকে বিয়ে দিয়ে দিছে। বিয়ের পর থেকে পম্পা মাসির মনটা খুবই খারাপ। মাসির মুখের দিকে তাকানোই যায় না। আমার মা অবশ্য এ বিয়েতে রাজি ছিল না। কিন্তু কি আর করা; আমাদের অর্থনৈতিক অবস্থাও তেমন ভাল না যে, পম্পা মাসির দায়িত্ব আমরা নিতে পারবো। সে যাই হোক; পম্পা মাসির বিয়ে হলো আজ প্রায় পনেরদিন। বিয়ের পর সম্ভবত এই প্রথম পম্পা মাসি মামা বাড়িতে এসেছে। পম্পা মাসির বরও নাকি এসেছিল কিন্তু একরাত থেকে চলে গেছে।

মা আর পম্পা মাসি বাড়ির আঙিনায় কামরাঙ্গা গাছের নিচে বসে কথা বলছে। আমিও কাছা কাছিই কানে হেডফোন লাগিয়ে মোবাইল টিপছি। তারা দুই বোন মিলে সুখ দুঃখের কথা বলছে। তারা ভাবছে আমি গান শোনতাছি তাই আমার ব্যাপারটা তাদের মাথায় নেই। তারা কথা বলতে বলতে এক পর্যায়ে চোদা চুদির কথা বলতে শুরু করলো। প্রথমে মা-ই কথাটা শুরু করলো। কথোপকোথনগুলো ছিল এরকম-

মা: কিরে পম্পা; তোর বর তোকে ঠিক মতো চুদতে পারেতো?

পম্পা মাসি: নারে দিদি। আমি রেডি হওয়ার আগেই ওরটা আউট হয়ে যায়। তাছাড়া এই পনেরোদিনে মাত্র চারবার করেছে। ওর লিঙ্গতো ঠিকমতো দাঁড়ায়ই না!

মা: কি বলিস? এমন হলে তুইতো শেষ হয়ে যাবি।

পম্পা মাসি: কি করবো দিদি। দাদারাতো আমার মতামত না নিয়েই বিয়েটা দিয়ে দিলো। কোন রকমে মাধ্যমিক পাশটাও যদি দিতে পারতাম ছোট খাটো একটা চাকুরী করে নিজের জীবনটা সুখে স্বাচ্ছন্দে কাটিয়ে দিতে পারতাম। 

মা: ঠিক বলেছিস; যাকগে মন খারাপ করিস না। সব ঠিক হয়ে যাবে।

পম্পা মাসি: দীর্ঘ একটা নিঃশ্বাস ফেলে বললো- দেখি ভগবান কি রেখেছে।

মা: চল; ঘরে যাই।

ঘরে যাওয়ার জন্য দু’জন যখন উঠে দাঁড়ালো তখন পম্পা মাসি আমাকে ডাক দিলো- 

পম্পা মাসি: হিমেল… আয় ঘরে যাই। 

পম্পা মাসির ডাক পেয়ে আমিও তাদের পেছন পেছন ঘরের দিকে গেলাম। ঘরে গিয়ে মা কিচেন রুমের দিকে চলে গেলো আর আমি পম্পা মাসির সাথে টিভির রুমে বসে টিভি দেখতে লাগলাম। এদিকে মা চা নিয়ে এলো। আমি আর পম্পা মাসি চা নিলাম। চায়ের কাপে চুমুক দিতে দিতে কেনজানি হঠাৎ পম্পা মাসির ঠোঁটে চুমু দিচ্ছি এমন কল্পনা হলো। পম্পা মাসির কষ্টের কথা শোনার পর থেকে আমার মনটা একদম ভাল নেই। আমি যদি পম্পা মাসির কষ্ট দূর করতে পারতাম তাহলে নিজেকে অনেক ভাগ্যবান মনে করতাম। আমার কেনজানি বার বার এমনই মনে হচ্ছে। চা পান শেষ। মা কাপ নিয়ে ভিতরের রুমে চলে গেলো। আমি আর পম্পা মাসি গল্প করছি।

পম্পা মাসি: কিরে তোর পরীক্ষা কেমন হলো বললি না তো?

আমি: তোমার বিয়ের জন্যেইতো পরীক্ষাটা ভাল দিতে পারিনি। তোমার বিয়েটাও ভাল হয়নি আমার পরীক্ষাটাও ভাল হয়নি।

পম্পা মাসি: আমার বিয়ে ভাল হয়নি তোকে কে বলেছে? খুব পেকে গেছিস; তাই না?

আমি: তুমি আর মা যা বলেছো আমি সব শুনেছি।

পম্পা মাসি: কি বলিস? তোর কানেতো হেডফোন ছিল!

আমি: হেডফোন ছিল তো কি হয়েছে? আমিতো আর গান শুনিনি। আমিতো ইন্টারনেট থেকে ছবি ডাউনলোড করছিলাম।

পম্পা মাসি: ছিঃ ছিঃ হায় রাম! তুই যে সব শুনেছিস তোর মাকে কিন্তু বলবি না। 

আমি: কেন মাকে বললে কি হবে?
পম্পা মাসি: আরে কি বোকা ছেলেরে। এসব কথা কারো সাথে শেয়ার করতে নেই।

আমি: আচ্ছা তুমি যা বলবে তাই হবে। তোমার কথাতো আর ফেলে দিতে পারি না?

পম্পা মাসি: আচ্ছা বাবা, এসব নিয়ে মাথা ঘামাবার দরকার নেই। মন দিয়ে লেখা পড়া করো। বড় হলে সব বুঝতে পারবে।

আমি: আমি কি এখনও বড় হইনি। তোমার কি লাগবে একবার চেয়ে দেখো। 

আমার কথা শুনে পম্পা মাসি অবাক হয়ে গেলো। ভাবছে আমি এটা কি বললাম। মাসির ধ্যান জ্ঞান সব চেঞ্জ হয়ে গেলো। মাসি আমাকে হাত ধরে টেনে আবার বাহিরে কামরাঙ্গা গাছটার তলায় নিয়ে গেলো। 

পম্পা মাসি: তুইতো আসলেই বড় হয়ে গেছিস হিমেল। তুই কি বুঝেছিস বলতো?

আমি: কেন তুমি আর মা আলাপ করছিলে না; তোমার বর তোমাকে ঠিকমতো চুদতে পারেনা। মাসি; আমার মনে হয় তোমার বর কোন পুরুষই না; পুরুষ হলে পনেরো দিনে মাত্র চারবার করে কেমনে? তোমার মতো সুন্দরী বউ পাইলে আমি দিনরাত শুধু চোদতাম আর চোদতাম। ছয় মাসেও একবার ঘর থেকে বের হতাম না।

আমার কামুক সোজাসাপটা কথা শুনে পম্পা মাসি হতবাক। তবে বাস্তব সত্য হলো মাসির জীবনে আমার মতো একটা পুরুষই দরকার। বিয়ের প্রথম রাতেই যে স্বামীর উপর থেকে স্বাদ আহ্লাদের নিশ্চয়তা ওঠে যায় সেই নারীর কাছে আমার মতো পুরুষ হলো ভগবানতুল্য। যাই হোক পম্পা মাসি আমার ব্যাপারে এবার সিরিয়াস। পম্পা মাসির বুঝতে আর দেরী নেই যে, আমি কি বুঝাতে চেয়েছি তাই মাসি বনিতা না করে আমাকে বললো-
পম্পা মাসি: আচ্ছা হিমেল শোন, এখন তোর সাথে কথা বলবো না। আমার মাথাটা ঠিকঠাপ কাজ করছে না। রাতে সবাই যখন ঘুমিয়ে পড়বে তখন তোর সাথে ঠান্ডা মাথায় কথা বলবো। ঠিক আছে? 

আমি: ঠিক আছে, তুমি যা বলবে তাই।

পম্পা মাসি আমার দিকে চেয়ে মুচকি একটা হাসি দিয়ে ঘরের দিকে চলে গেলো। মাসির মুখে হাসি দেখে আমার আর বুঝতে বাকী নেই যে, মাসি এখন আত্মসমর্পন করার পথে। পম্পা মাসিকে চোদা এখন সময়ের ব্যাপার মাত্র। পম্পা মাসির সাথে যতক্ষণ কথা বলেছি বিশ্বাস করবেন কিনা জানিনা; আমার লিঙ্গটা প্যান্টের ভিতর পানস সাপের মতো বার বার ফনা তুলছে। খানিকটা কামরসও বের হয়েছে। যাই বাথরুমে গিয়ে একটু খিচে আসি। বাথরুম থেকে বের হয়ে ঘরে ঢুকতেই পম্পা মাসির মিষ্টি মুখটা চোখে পড়লো। পম্পা মাসির চোখে চোখ রাখতেই মাসি ইশারায় আমাকে চুপ থাকতে বললো। এভাবে গল্প গুজব করতে করতে রাতের খাবারের সময় হলো। আমারা সবাই একসাথে খেতে বসলাম। আমি আর পম্পা মাসি এক সাথে বসলাম। খাওয়ার সময় সবার চোখ ফাঁকি দিয়ে আমি পম্পা মাসির হাটুর একটু উপরে নরম মাংসপিন্ডিটায় বাম হাত দিয়ে টিপ মারলাম। পম্পা মাসি কিছু বললো না, এমনকি মুখের বাচনভঙ্গিও নেগেটিভ ছিল না। তাই খাবার শেষ করতে করতে সুযোগ মতো আরও চার পাঁচবার হাটুর উপরের নরম মাংসপিন্ডিটায় হাত বুলালাম। খুব মজা লাগছিল। আমার হাতের স্পর্সে পম্পা মাসির শরীরও নাড়া দিয়ে ওঠছিল। খাবার শেষ, এবার ঘুমানোর প্রস্তুতি। পম্পা মাসি আর মা এক রুমে থাকে। আমি পাশের রুমে একা থাকি। অন্য আরেকটা রুমে মামা আর মামি থাকে। আমার মায়ের বাবা-মা স্বর্গবাসী হয়েছে প্রায় পাঁচ বছর। যাই হোক আমি আমার জন্য বরাদ্ধ রুমটায় চলে গেলাম। বিছানায় ঘন্টা দু’এক ছটফট করতে লাগলাম। পম্পা মাসিতো আসছে না। মনে হয় মা আর মাসি চুকিয়ে আড্ডা মারছে। এভাবে আরও ঘন্টাখানি বিছানায় ডানা কাটা পাখির মতো ছটফট করতে করতে মা আর মাসির রুমে চলে গেলাম। তাদের রুমে যেতেই –

মা: কিরে? ঘুমাস নি?

আমি: না মা; ঘুম আসছে না। আমি তোমার সাথে ঘুমাবো?

মা: ঠিক আছে আয়। এদিকে এসে ঘুমা।

মা ডাকতেই আমি মায়ের পাশে গিয়ে বাঁচ্চা ছেলেরমতো মায়ের পাশে গিয়ে শুইলাম। মামার বাড়িতে বিদ্যুৎ ছিল না, তাই মা রাতে ব্লাউজ পড়েনি। পম্পা মাসিও জামার নিচে যেটা থাকে সেমিজ না জানি কি; ওটা পড়ে শুয়েছে। আমি মাকে জড়িয়ে ধরে শুয়ে রইলাম। মা আমার মাথায় হাত বুলাচ্ছে, মায়ের হাতের নাড়া চাড়ায় বারবার ডানদিকের স্তনটা আমার মুখে লাগছে। পম্পা মাসিকে চোদতে এসে এখন দেখি মাকেই চোদার মন চাইছে। আমার লিঙ্গটা মায়ের উড়ুর ফাঁকে গিয়ে বার বার ধাক্কা লাগছে। মায়ের শরীর যে এত নরম আগে জানতাম। আমার মা যে খুব সেক্সি সেটা জানি তবে মায়ের শরীরটা এত নরম এই প্রথম জানলাম। ঐদিকে পম্পা মাসিও আমার মতো ছটফট করছে। কিন্তু কি করার আছে, মা না ঘুমালেতো কিছুই হবে না। আমি মায়ের চোখ ফাঁকি দিয়ে পম্পা মাসির একটা মাইয়ে (স্তনে) টিপ দিলাম। পম্পা মাসি হঠাৎ নাড়া দিয়ে ওঠলো।

মা: কিরে পম্পা; কি হয়েছে? হঠাৎ এমন নাড়া দিয়ে ওঠলি কেন?

পম্পা মাসি: না দিদি; পিঠে মনে হয় পিপড়ায় কামর দিয়েছে।

তারা দুই বোন মিলে কথা বলছে আর আমি শাড়ি উপর দিয়েই মায়ের গুদ বরাবর আমার লিঙ্গটা পজিশন করে স্বাভাবিক নাড়া চাড়ায় হাল্কার উপর ঝাপসা ধাক্কা মারছি। এভাবে অনেকক্ষণ চলছে। মা মাসি কেউ ঘুমাচ্ছে না। এদিকে আমার বাড়াটা আর চেপে রাখতে পারছি না। পানস সাপের মতো ফনা তুলে মায়ের গুদের ভিতর যাওয়ার জন্য অস্থির হয়ে যাচ্ছে। কিছুক্ষণ পরে হঠাৎ নিজের অজান্তেই স্বয়ংক্রিয়ভাবে বীর্যপাত হয়ে লুঙ্গি বেধ করে মায়ের শাড়িটাও ভিজিয়ে দিলো। এবার আর মায়ের বুঝতে দেরী নেই। মা কিছুটা অস্বস্থিবোধ করলেও কিচ্ছু করার ছিল না। কারণ পাশে পম্পা মাসি জেগে আছে। আমি বুঝতে পারলাম মা এখন নিরুপায়। আমি আস্তে আস্তে ঘুমের ভান করলাম। মায়ের দুধের সাথে মুখটা লাগিয়ে মাকে শক্তমতো জড়িয়ে ধরে ঘুমের ভান করলাম। কিছুক্ষণ পর মা আমার দিকে তার খাজকাটা পাছাটা ঘুরিয়ে পম্পা মাসির সাথে কথা বলতে লাগলো। আমি ভয়কে জয় করে, সাহসের সাথে মায়ের শাড়িটা পেছন থেকে উপরের দিকে উঠালাম। মা প্রথমে হাত দিয়ে আটকাতে চেয়েছিল কিন্তু আমি সুযোগ দেইনি। আমি ঝড়ের গতিতে মায়ের শাড়িটা হাটুর উপর অবদি তুলে নিয়েছি। এরপর আস্তে আস্তে বালিশ থেকে নেমে নিচের দিকে গিয়ে পেছন দিক থেকে মায়ের গুদে আমার জিহ্বাটা লাগালাম। মায়ের শরীরটা যেন কাটা কাটা দিয়ে ওঠলো। ঐদিকে পম্পা মাসি প্রায় ঘুম ঘুম অবস্থা। আমি অনেকক্ষণ মায়ের গুদ চাটার পর মায়ের গুদটা যেন রসে ভরে গেলো। এর পর মা তার ডান হাতটা দিয়ে আমার মাথার চুলগুলো আস্তে আস্তে টানতে শুরু করলো। আমি বুঝতে পারলাম মা খুব সুখ পাচ্ছে। এরপর আমি মায়ের পাছার মাংসপিন্ডিতে চাপদিতে থাকলাম। এবার গুদ থেকে মুখ বের করে মায়ের গুদে আমার তর্জনী আঙুল দিয়ে আঙুলঠাপ দিতে লাগলাম। মায়ের শরীরে চৌচল্লিশ হাজার ভোল্টেজ আসতে আসতে পম্পা মাসি ঘুমিয়ে নাক ডাকা শুরু করে দিয়েছে। পম্পা মাসির ঘুমের গভীরতা মাপার জন্য মাসির একটা স্তনে জোরে টিপ দিলাম। মাসি ঘুমাচ্ছে, কোন সারা শব্দ নেই। আমি মাসির চিন্তা বাদ দিয়ে মাকে কিভাবে পুরোপুরি চোদা যায় তা ভাবছি। অনেক জল্পনা কল্পনার পর আমি আমার রডের মতো শক্ত বাড়াটা (লিঙ্গ) মায়ের গুদের ভিতর চালান দিয়ে দিলাম। মায়ের গুদের ছ্যাদা যে এত ছোট আগে জানতাম না। আমার বাড়াটা (লিঙ্গ) যেন ঢুকতেই চাইছিল না। মাগির গুদ এত টাইট শরীরের সমস্ত শক্তি দিয়ে যেন গুদের ভিতর বাড়াটা চালান দিতে হলো। যাই হোক বাড়াটা মায়ের গুদে চালান দিয়েছি। এবার রাজকীয় স্টাইলে ঠাপ মারছি। রাজকীয় স্টাইল মানে আস্তে আস্তে। কিছুক্ষণ আস্তে আস্তে ঠাপ মারার পর মা আমাকে খামচি মারতে শুরু করলো। আমি মায়ের খামচি খেয়ে রাজকীয় ঠাপ ছেড়ে রামঠাপ শুরু করলাম। এভাবে কিছুক্ষণ রামঠাপের পর মা গোঙরাতে গোঙরাতে আহঃ উহঃ শুরু করে  দিলো। মিনিট চারেক পরে মায়ের কামরস বের হয়ে গেলো। এদিকে আমারটা এখনও খাই খাই। মা আমার বাড়াটা তার গুদ থেকে সরিয়ে দিলো। বুঝতে পারলাম মায়ের একটু বিশ্রাম দরকার। একটু অপেক্ষা করলাম। প্রায় দশ মিনিট পর আমি আবার মাকে জড়িয়ে ধরে পেছন দিক থেকে গুদমারা শুরু করলাম। মা এবার অনেকটা ফ্রি হয়ে গেছে। আমাকে খুব সাহায্যও করছে। পেছন থেকে ঘুরে সোজা হয়ে পা দুটো ফাঁক করে চকি থেকে পা দুটো বাহির করে দিলো। আমি চকি থেকে নেমে মায়ের পা দুটো আমার কাঁধে তুলে আবার রামঠাপ দিতে শুরু করি। কিছুক্ষণ রামঠাপ মারার পর আমার বীর্যপাত হয়ে যায়। আমি মায়ের উপর অনেকক্ষণ শুয়ে থাকি। ঐদিকে বেচারী পম্পা মাসি নাক ডেকে ঘুমাচ্ছে। আমি মায়ের সামনেই পম্পা মাসির দুধে টিপ দিলাম। মা কিচ্ছু বললো না। এরপর মা আমার লিঙ্গটা তার শাড়ি দিয়ে মুছে দিলো। আমি আর মা এখন পুরো পুরি ফ্রি হয়ে গেলাম। আমি মায়ের ধবধবে সাদা স্তন দু’টো নিয়ে খেলা করতে লাগলাম। মা সারাক্ষণ আমার মাথায় হাত বুলাচ্ছে। হঠাৎ মায়ের ঠোঁটে আমি কিস করে ফেলি। এই প্রথম মাকে আমি কিস করলাম। চুমুটা খুব ছোট ছিল তাই মা নিজে আমার ঠোঁটে লম্বা করে একটা চুমু দিলো। কিছুক্ষণ এভাবে চলার পর আমার খাই খাই বাড়াটা (লিঙ্গ) পম্পা মাসিকে চোদার জন্য আকুম বাকুম করছে। মায়ের চোখের সামনেই আমার হাতটা বার বার পম্পা মাসির বুকের উপর (স্তন জোড়ায়) চলে যাচ্ছে। মা বুঝতে পারলো আমি কি চাই। 

তাই মা আমাকে ফিস ফিস করে বললো

মা: আমি ঘুমের ভান করে শুয়ে থাকি; তুই তোর মাসিকে মন ভরে চুদে নে। তোর মাসিও অনেক কষ্টে আছে। তোর মাসিকেও আমার মতো সুখ দে।

আমি: মা তুমি কি সত্যিই সুখ পেয়েছো? (ফিস ফিস করে)

মা: হ্যাঁরে বাবা; এত সুখ গত দশ বছরেও পাইনি। তুই তো জানিস তোর বাবা বয়স্ক মানুষ। তার উপর প্যারালাইসিস রোগী। তোর বাবাতো নিজে নিজে বাথরুমই করতে পারে না; আমাকে চুদবে কি করে? (ফিস ফিস করে)।

আমি: মায়ের ঠোঁটে আরেকটা আলতো চুমু খেয়ে বললাম; চিন্তা করো না মা, এখন থেকে তোমাকে প্রতি রাতে আমি এভাবে সুখ দেবো। এটা বলতেই মা..

আমাকে বুকে জড়িয়ে ধরে প্রায় দশ বারোটা চুমু খাইলো। বুঝতে পারলাম মাকে আরও অনেক আগেই চোদার দরকার ছিল। আমার মতো একটা চোদনবাজ পোলা থাকতে আমার মা কেন এতদিন কষ্ট পেলো। যাই হোক এবার মায়ের কথামতো আমি পম্পা মাসিকে চোদার পরিকল্পনা ও প্রস্তিতি নিলাম। মা ঘুমের ভান করে রইলো আর আমি পম্পা মাসির স্লিম ধবধবে সাদা শরীরের উপর উঠে পম্পা মাসির ঠোঁটে আর স্তন বোটায় চুমু খেতে লাগলাম। অনবরত চুমুর স্পর্শে পম্পা মাসি জেগে ওঠলো। আমি মাসির কানে কানে বললাম- কথা বলোনা, মা ঘুমিয়ে গিয়েছে। এটা বলতেই পম্পা মাসি নড়ে চড়ে বসলো। কথা বলার মতো পরিবেশ নেই তাই সোজা কাজে কর্মে লেগে গেলো। মাসি প্রথমেই আমার বাড়াটা নিয়ে নাড়া চাড়া করতে লাগলো আর ফিস ফিস করে বলতে লাগলো বাব্বা কত্ত বড় বাড়া তোর। এটা কই পাইলি? আমি হেসে দিলাম। এরপর মাসি আমা বাড়াটা তার মুখে নিয়ে চোষা শুরু করলো্ আমিও মাসির স্তনবোটা দু’আঙুলে রেডিও ভলিয়ন কমানো বাড়ানোর মতো করতে লাগলাম। মাসি আর আমি দু’জনই খাটে বসে বসে এসব করছি। পম্পা মাসি বার বার ফিস ফিস করে বলছে; দেখিস তোর মা যেন না জাগে। আমি মুচকি হেসে বললাম না মায়ের ঘুম অনেক ভারী। মা একবার ঘুমালে আর কিচ্ছু টের পায়না। আমার কথা শুনে মা আমাকে পেছন দিক দিয়ে চিমটি কাটছে। আমিও পম্পা মাসির চোখ ফাঁকি দিয়ে মায়ের পাছার খাজে আঙুল দিয়ে একটা গুতা মারলাম। এদিকে পম্পা মাসি আমার বাড়াটা চোষতে চোষতে একেবারে ভিজিয়ে ফেলেছে। আমি মাসির দুধ টিপতে টিপতে এক পর্যায়ে পায়জামার ডুরি খুলতে চেষ্টা করলাম। কিন্তু পায়জামার ডুরি খোলতে গিয়ে আও গিট্টু লেগে গেছে। পম্পা মাসি আমার হাত সরিয়ে দিয়ে নিজেই পায়জামার ডুরি খুলে দিলো। আমি বসা অবস্থায়ই মাসির গুদের ভিতর দুষ্ট আঙুলটা (তর্জুনী) দিয়ে ঠাপাচ্ছি। আমার আঙুলের ঠাপেই মাসির শরীর যেন শিউরে ওঠছে। কিছুক্ষণ আঙুলঠাপ মারার পর আমি মাসিকে সোজা করে শুইয়ে দিলাম। তারপর মাসির গুদে মুখ দিয়ে চাটতে শুরু করলাম। আমার জিহ্বার চাটায় মাসির সমস্ত শরীর যেন ভুমিকম্পের মতো নাড়া দিয়ে ওঠছে। পম্পা মাসি বার বার তার হাত দিয়ে গুদ থেকে আমার মুখটা সরানোর চেষ্টা করছে। আমি গুদ চাটতেই থাকলাম। অনেকক্ষণ গুদ চাটার পর মাসির গুদ জলে ভরে গেলো। তারপর আমি মাসির শরীরের উপর শুইয়ে বাব-দাদার স্টাইলে আস্তে আস্তে ঠাপ মারতে লাগলাম। মিনিট পাঁচেক আস্তে আস্তে ঠাপ মারার পর ঠাপের গতি বাড়াতে লাগলাম। ঠাপের গতি বাড়াতেই মাসি গোঙরাতে শুরু করলো। মাসির আহঃ উহঃ শব্দে পুরো ঘর যেন সাউন্ড সিষ্টেম হয়ে গেলো। এদিকে আমার ঠাপের গতি এতটাই বেড়ে গেলো যে, ঠাপের দাপটে মাসি পাগলের মতো বকতে লাগলো। আহঃ উহঃ আওয়াজ দিচ্ছে আর বার বার বলছে – হিমেল বাপ ছেড়ে দে তোর পায়ে ধরি; তোর মাসিকে মেরে ফেলবি নাকি? আমি কোন কথা শুনছি না। ঠাপের পর ঠাপ মারতে লাগলাম। কিছুক্ষণপর পম্পা মাসির গুদ থেকে ঝর্নার মতো কেল কেলিয়ে জল গড়াতে শুরু করলো। এবার মাসি আমাকে তার বুকের উপর থেকে আমাকে জোর করে সরিয়ে দিলো। আমি এবার ঠাপ ছেড়ে মাসির ঠোটে চুমু দিয়ে মাসিকে হাল্কাভাবে জড়িয়ে ধরলাম। এবার মাসিও আমাকে খুব শক্তভাবে জড়িয়ে ধরলো; মাসির আদর আপ্পায়নে বুঝতে পারলাম মাসি খুব তৃপ্তি পেয়েছে। 

মাসি প্রায় আট দশ মিনিট বিশ্রাম নেয়ার পর আমি আবার মাসির বুকের উপর চড়ে বসলাম। এবার মাসি শান্ত। নিজেই দুই পা ফাঁক করে দিয়ে আমার বাড়াটা নিজে তার গুদের বরাবর পজিশন করিয়ে দিলো। আমি মাসির পজিশন অনুযায়ী বাড়াটা জোরে ধাক্কা দিয়ে গুদের ভিতর চালান দিয়ে দিলাম। একদিকে মাসিকে ঠাপাচ্ছি আর আর অন্যদিকে মাসির নরম গরম ঠোঁটে চুমু খাচ্ছি। চুম আর ঠাপ, ঠাপ আর চুম। এভাবে কিছুক্ষণ চলার পর মাসির বুকের উপর থেকে নেমে মাসিকে ডগি স্টাইলে নিয়ে গিয়ে মাসির কোমরে খামচি মেরে ধরে ডগি স্টাইলে ঠাপ মারতে শুরু করলাম। প্রচন্ড ঠাপে চকিসহ কাপছে। ঐদিকে সম্পা মাগির অর্থাৎ আমার মা’র কামজ্বালা শুরু হয়ে গেছে। পেছন থেকে আমাকে বার বার খামচি মারছে। মাসিকে চোদার ধ্যানে মা’র খেয়াল রাখতে পারলাম না। আমি পম্পা মাসিকে ঠাপের পর ঠাপ দিয়ে যাচ্ছি। ঠাপের দাপটে পম্পা মাসি গোঙরাতে শুরু কররো। ঐদিকে মা আমাকে বার বার খামচি কাটছে। আমি মা’র দিকে খেয়াল না দিয়ে শরীরের সমস্ত শক্তি সামর্থ দিয়ে পম্পা মাসিকে ঠাপ দিয়ে যাচ্ছি। এভাবে আরও চার পাঁচ মিনিট উল্টা পাল্টা চোদনের পর আমার গরম জল বের হয়ে আসলো। আমি পুরোপুরি ক্লান হয়ে গিয়ে মাসির বুকের উপর শুয়ে পড়লাম। মাসি আমার সারা শরীরে হাত বুলাচ্ছে, কখনও পিঠে, কখনও মাথায় কখনও বা আমার নরম পাছায়। দুই মাগিকে চোদনের পর আমি একেবারে প্যারালাইসিস রোগীরমতো অচল হয়ে পড়ে রইলাম। প্রায় দশ পনেরো মিনিট পর মাসির বুকের উপর থেকে নেমে মায়ের পাশে গিয়ে শুয়ে রইলাম। ঐদিকে পম্পা মাসি পায়জামা পড়ে দরজা খুলে বাথরুমে গেলো। 

এদিকে পম্পা মাসি ঘরে না থাকায় সম্পা মাগি অর্থাৎ আমার মা আমার বুকের উপর চড়ে বসলো। আমার দুধের বোটাটায় কামড় দিয়ে মা বললো- মা’র চেয়ে মাসিকে বেশি সুখ দিলি কেন? তোর সাথে আর কথা বলবো না। আমি মাকে আদর করতে করতে বললাম- তোমাকেতো চুদেছি প্রথমবার তাই একটু তারাতারি সব কিছু শেষ হয়ে গেছে। তাছাড়া তোমার কামরস বের হওয়ার পরেইতো আমারটা বের হয়েছে। তোমাকে কোথায় কম সুখ দিলাম। মা বললো- পম্পার সাথে কতক্ষণ সময় দিলি আর আমাকে অল্প সময়েই শেষ করে দিলি। মায়ের কথা শুনে হাসতে লাগলাম। মা বাচ্চাদের মতো বায়না শুরু করলো। মাকে বুঝিয়ে বললাম ঠিক আছে- কাল থেকে তুমি যতক্ষণ বলবে তোমার সাথে ততক্ষণই থাকবো। ঠিক আছে? মা বললো- আচ্ছা ঠিক আছে। এবার ঘুমা, অনেক রাত হয়েছে। শরীর খারাপ করবে। এই বলে মা আমাকে জড়িয়ে ধরে শুয়ে রইলো। আর পম্পা মাসিও বাথরুম সেরে মায়ের অপর পাশে গিয়ে শুয়ে রইলো। 

এর পর থেকে আমি আমার মা আর মাসিকে নিয়মিত চোদতাম। প্রথম ছয়মাস পম্পা মাসি জানতোনা যে, আমি যে আমার মাকেও চুদি। পম্পা মাসি যখন ঠিকঠাক চোদা না পেয়ে স্বামীর সাথে ছাড়া ছাড়ি করে আমাদের বাড়িতে এসে উঠে তখন পম্পা মাসি জানতে পারে যে, আমি আমার মাকেও নিয়মিত চুদি। তারপর তারা দুই বোন এক সাথেই আমার চোদা নিতো। 

আমার বাবা প্যারালাইসিস রোগী। সারাদিন এক রুমেই বন্দী থাকে। প্রস্রাব পায়খানা করতে চাইলেও কারো সাহায্য ছাড়া পারেনা। পেনশন আর মায়ের টেইলারিং পেশা থেকে যা আসে তা দিয়েই আমাদের সংসার চলে। পুরো বাড়িতে পুরুষ বলতে আমি একাই। তাই যখন মন চায় দুই মাগির যেকোন একটারে চোদতে কোন সমস্যা নাই। তবে মাসিকে একবারের জায়গায় দুই বার চোদলেই মা অভিমান করে। মা চায় মাসির থেকে যেন মাকে একবার হলেও বেশি করি। কি করবো বলেন; মা’র আবদার, না রেখে উপায় কি?

No comments:

Post a Comment

'