সতর্কীকরণ

আপনার যদি ১৮+ বয়স না হয় তবে দয়াকরে এই সাইট ত্যাগ করুন! এই সাইটে প্রকাশিত গল্প গুলো আমাদেব় লেখা ও ইন্টারনেট থেকে সংগ্রহ করা, শুধু আপনাকে সাময়িক আনন্দ দেয়ার জন্য!

Monday 24 August 2020

মায়ের গুদে ছেলের বীর্য বিসর্জন

আমার নাম মুন্না। একাদশ শ্রেণীতে পড়ি। বন্ধ-বান্ধবের সাথে আড্ডার অভ্যাস নেই। স্কুল শেষে সারাক্ষণই বাড়িতে থাকি আর লুকিয়ে লুকিয়ে রেবেকার সেক্সি শরীরটা দেখে দেখে যেখানে সুযোগ পাই সেখানেই খিচা শুরু করি। সরি; রেবেকা হলো আমার সুন্দরী মায়ের নাম। যবে থেকে চোদা চুদি বুঝতে শিখেছি সেদিন থেকেই এই খানকি মাগিকে চোদার একটা স্বাদ বুকের ভিতর পোষে রাখতাম। 

ক্লাস সিক্স থেকেই আমি আমার মায়ের শরীরটা ভোগ করার লোভ লালন করতাম। আমার বাবা পরিবহন ব্যাবসায়ী। মোটা ফুটবলের মতো দেখতে। উচ্চতায় আমার মায়ের থেকে প্রায় এক ফিট খাটো। মাগির পোলার অর্থাৎ আমার বাপের পয়সা ছিল বলে আমার মায়ের মতো সুন্দরী মাগিকে বিয়ে করতে পেরেছে। আরেকটা কথা না বললেই নয়; আমার বাবা আমার মাকে কোন দিনই চুদে সুখ দিতে পারতো না। কারণ বাবা, মায়ের সাথে দুই তিন মিনিটের বেশি থাকতে পারতো না। 

এ নিয়ে মা রাতভর বাবাকে গালা গালি করতো। আমি ছোট বেলা থেকেই এই গালা গালি শুনে আসছি। আমি ক্লাস ফাইভ অবদি বাবার-মা’র রুমেই ঘুমাতাম। আরেকটা কথা; আমি কিন্তু আমার বাবার মতো হইনি। আমি আমার মায়ের মতো হয়েছি। লম্বায় এখনই মাকে ছাড়িয়ে যাই। শরীরের গঠন খুবই শক্ত পোক্ত। একবার কোন মেয়ের কাছে কিছু চাইলে মনে হয় ঐ মেয়ে আর না করতে পারবে না। তবে আমার চোখে আমার মা রেবেকা ছাড়া আর কাউকে ভাল লাগে না। তাই কোন দিন কোন মেয়ের দিকে তাকিয়ে দেখিনি। আমি অষ্টম শ্রেণী থেকেই বাথরুমে মায়ের ভেজা শাড়ি আর ব্রা উপর খিচতে খিচতে বীর্যপাত করতাম। মায়ের ভিজা কাপড়েরর উপর বীর্যপাত করে খুব মজা পেতাম।

আমি যখন অষ্টম শ্রেণীতে পড়ি তখন থেকেই মা রেবেকাকে চোদার নানান ফঁন্দি করতাম। কিন্তু কোন সময়ই সফল হইনি। তাছাড়া ঐ সময় সব কিছু করার সাহসও পাইনি, শুধু রাতে ঘুমের ঘরে মায়ের পাছার ভাজে হাত দিয়ে রাখতাম। কখনও ঘুমের ভান করে মায়ের পাছার খাজে আমার বাড়াটা দিয়ে গুতা মারতাম। মাঝে মধ্যে খুব বেশি হলে মায়ের ফোলা ফোলা দুই দুধে হালকা করে চাপ দিতাম। মায়ের ঘুম একটু বেশিই ছিল তবে জেগে যেতে পারে ভেবে এর বেশি করার কোন দিন সাহস করিনি।

একদিন মা যখন বাথরুমে গোসল করতে ঢুকলো তখন মায়ের মোবাইলে গেমস খেলতে খেলতে হঠাৎ চোদা চুদির ভিডিও ক্লিপ দেখতে পেলাম। প্রত্যেকটা ভিডিও ক্লিপই ছিল পাঁচ থেকে দশ মিনিনের। মা’র গোসল শেষ হতে হতে আমি ছোট ছোট দুইটা ভিডিও দেখলাম। এরই মধ্যে মা গোসল শেষ করে হঠাৎ রুমে ঢুকে গেলো। আমি মাকে রুমে ঢুকতে দেখেই মোবাইল ফেলে আমার রুমে চলে যাই। মা মোবাইল হাতে নিয়ে দেখে তখনও চোদা চুদির ভিডিও ক্লিপটা চলছিলো। আমি রুমে গিয়ে দরজা বন্ধ আগে ধোন খিচে বীর্যপাত করলাম তারপর গামছা দিয়ে ধোনটা পরিস্কার করে শুয়ে পড়লাম। প্রায় ঘন্টাখানি পর মা দুপুরের খাবারের জন্য ডাকা ডাকি করতে লাগলো। মায়ের ডাকে আমার ঘুম ভাঙছে ঠিকই কিন্তু আমি কোন জবাব দিচ্ছিনা। মনে মনে ভাবছি মা খেতে বসলে হয়তো বকতে পারে; কেন মোবাইল নিলাম। এসব ভাবতে ভাবতে হঠাৎ মা দরজা ধাক্কা দিতে শুরু করলো; তারপর আমি গিয়ে দরজা খুলে বাথরুমে গিয়ে হাতমুখ ধৌত করে খেতে বসলাম। আমি আর মা দুজনেই ভাত খাচ্ছি। মা বার বার আমার চোখের দিকে তাকাচ্ছে; কিন্তু আমি কোন দিকে না তাকিয়ে ভাত খাচ্ছি। ভাত খাওয়া শেষ হয়ে গেলে আমি আমার রুমে চলে আসি।

সন্ধার সময় পড়তে বসলাম। কিছুক্ষণ পড়ার পর মা রাতের খাবারের জন্য ডাকলো। আমিও সাথে সাথে খেতে গেলাম। খাবারের রুমে গিয়ে দেখি মা খুব সাজুগুজু করে ভাত নিয়ে বসে আছে। মায়ের সাজুগুজু দেখে ভাবলাম বাবা হয়তো আজ বাড়িতে আসতে পারে। যাই হোক; আমি ভাত খেয়ে আমার রুমে চলে আসলাম। তারপর কিছুক্ষণ পড়াশোনা করে ঘুমিয়ে পড়লাম।

সকালে ঘুম থেকে উঠে দেখি বাবা আসেনি। আর আমার মা রেবেকা সকাল বেলাই গোসল সেরে আবার সাজুগুজু করে হাতা কাটা ব্লাউজ পড়ে আমার ধোনের সামনে দিয়ে কারণে অকারণেই বার বার আসা যাওয়া করছে। আমি বুঝতে পারলাম; এতদিন আমি রেবেকাকে চোদার ফঁন্দি করেছি আর এখন রেবেকা নিজেই আমার চোদন খাওয়ার জন্য ফঁন্দি করতাছে। আমি ব্যাপারটা পুরো পুরি নিশ্চিত হওয়ার জন্য আরেকটু অপেক্ষা করলাম। আমার মা খানকি মাগি রেবেকার অবেলায় সাজুগুজু দেখে আমার বাড়াটা লুঙ্গি থেকে যেন বের হয়ে যাচ্ছে। আমি বার বার বাড়াটার মাথায় ধরে দুই উঁড়ুর মাঝে চাপ দিয়ে রাখছি। মা বুঝতে পারলো আমার ধোনটা লুঙ্গির ভিতর পানস সাপের মতো ফোস ফোস করছে। আমি নিজেকে আর সামলাতে না পেরে সোজা বাথরুমে গিয়ে আমার মা রেবেকার দুধ দুইটা কল্পনা করে খিচতে শুরু করলাম। এদিকে বাথরুমের ফাঁক দিয়ে রেবেকা মাগি আমার খিচার দৃশ্য দেখছে। আমি দরজার নিচ দিয়ে মাগির পা দেখে স্পষ্ট বুঝতে পারলাম দরজার ওপাশে রেবেকা মানে আমার মা দাঁড়িয়ে দরজার ফাঁক দিয়ে আমার খিচা দেখছে। তাই মাকে চোদার যে আমার খুব ইচ্ছা সেইটা বুঝানোর জন্য বাথরুমে বালতিতে ভিজানো মায়ের শাড়ি আর ব্রা’র উপর খিচতে খিচতে বীর্যপাত করলাম। এইবার রেবেকা মাগির বুঝতে বাকী নেই যে, তার পেটের সন্তানও তাকে চোদার জন্য ব্যাকুল হয়ে আছে। এতদিন তার স্বামী যা দিতে পারেনি; হয়তো এখন তার সন্তানই সব পোষিয়ে দিতে পারে। যাই হোক বাথরুমে মায়ের শাড়ি আর ব্রা’র উপর ধোন খিচার পর হাত মুখ ধৌত করে রুমে চলে গেলাম।

হোমমা-ছেলেমায়ের গুদে ছেলের লিঙ্গ বিসর্জন - শেষ পর্ব
মায়ের গুদে ছেলের লিঙ্গ বিসর্জন - শেষ পর্ব
Admin-HSWমে ০১, ২০২০

মায়ের গুদে ছেলের লিঙ্গ বিসর্জন - শেষ পর্ব

দুপুর ঘনিয়ে এলো। মা দুপুরের খাবারের জন্য ডাকছে। এর মধ্যে খানকি মাগি তার নয়া বাতারকে দেখানোর জন্য আবার শাড়ি বদল করে ফেলেছে। আমিতো অবাক। এবার আমি বুঝতে পারলাম যে, এখন মাগিকে ধরলে আর না করবে না। আমি রাত হওয়ার জন্য অপেক্ষায় রইলাম। কিন্তু মাগি রাত অবদি আর থাকতে পারলো না। নিজের পেটের ছেলের চোদা খাওয়ার জন্য দুপুরের খাবার শেষ হতেই মাথা ঘুরিয়ে পড়ে যাবার ভান করলো। তারপর আর কি; আমি কোলে করে খাটে নিয়ে গেলাম। আমি সব কিছু বুঝেও না বুঝার ভান করে লক্ষী ছেলের মতো পাশে বসে রইলাম।

মা বড় বড় নিঃশ্বাস নিচ্ছে। মায়ের নিঃশ্বাসের সাথে সাথে মায়ের বড় বড় স্তন দুটো ফুলে ফেপে যেন আমার হাতের মুঠোয় আসতে চাইছে। এদিকে লুঙ্গির ভিতর আমার ধোনটা ব্যাঙের মতো লাফা লাফি করছে। মা আমাকে তার মাথাটা টিপে দিতে বললো। আমি লক্ষী ছেলের মতো মায়ের মাথা টিপতে লাগলাম। কিছুক্ষণ মাথা টিপার পর মা আমাকে তার পা দুটোয় টিপতে বললো। আমি মায়ের কথা মতো পা টিপতে থাকি, তারপর মা আরেকটু উপরে টিপ, আরেকটু উপরে টিপ বলতে বলতে আমার হাত দুটোকে প্রায় মায়ের গুদের কাছে নিয়ে গেলো। মায়ের উড়ুর নরম মাংসপিন্ডির ছোঁয়া পেয়ে আমার ধোন বাবা অস্থির যাচ্ছে। লুঙ্গির ভিতর আর কিছুতেই থাকতে চাইছে না। আমি মায়ের হাটুর উপরে গুদের একটু নিচে টিপতে টিপতে হঠাৎ ডান হাতের তর্জুনী আঙুল মায়ের গুদের ভিতর ঢুকিয়ে রাখি। আর অন্য হাতে আগের মতো স্বাভাবিক ভাবেই মায়ের নরম মাংসপিন্ডিতে টিপাটিপি করতে থাকি। গুদের ভিতর আঙুল দেয়ার পর মা কোন কিছু না বলায় এবার আস্তে আস্তে আঙুল দিয়ে মা’র গুদটাকে ঠাপাতে থাকি। কিছুক্ষণ আঙুল ঠাপের পর মা আমার ঘারটাকে খামচি মেরে ধরে আমার মুখটা সোজা মায়ের গুদে চেপে ধরলো। তারপর আমি আমার মায়ের শুকনো গুদটা চাটতে চাটতে বর্ষাকাল করে দিলাম। মিনিট পাঁচেক মায়ের গুদটা চাটার পর মা ছট ফট করতে লাগলো। ছট ফট করতে করতে মা নিজেই নিজের দুধ টিপতে লাগলো। আমি মায়ের দুধ টিপা দেখে সাথে সাথে মায়ের হাতটা সরিয়ে আমি মায়ের বড় বড় ফোলা ফোলা স্তন জোড়া নিয়ে খেলা করতে থাকলাম। এরই ফাঁকে আমার চোখ মায়ের চোখে পড়ে যায়। মা আর আমি এই প্রথম চোখে চোখে তাকালাম। চোখে চোখে তাকাতেই মা আমাকে ধরে আমার ঠোঁটে চুমু খেতে থাকে। এরপর আমার লুঙ্গিটা টেনে ফ্লোরে ফেলে দেয়। মা যখন আমার লুঙ্গি খুলে ফেলে তখন আমিও মায়ের শরীরে থাকা সমস্ত কাপড় একে একে খুলে ফেলি। প্রথমে মায়ের শাড়ি তারপর ব্লাউজ এবং সব শেষে মায়ের পেটিকোটও খুলে ফেলি। এখন আমার মা একেবারে উলঙ্গ। এই প্রথম আমি আমার মাকে উলঙ্গ দেখলাম। সত্যিই মায়ের শরীরটা অবর্ণনীয়। এরপর মাকে কোলে বসিয়ে অনেকক্ষণ চুমু খেলাম। চুমু খেতে খেতে মাকে খাটে শোয়াইয়া সারা শরীরে আদর করতে থাকলাম। শরীরের এমন স্থান নেই যেখানে আমি চুমু দেইনি। এভাবে কিছুক্ষণ চুমু খাওয়ার পর মা আমাকে টেনে তার বুকের উপর চড়িয়ে দিলো। বুকের উপর চড়তেই মা তার পা দুটো ফাঁক করেদিলো। আমি মায়ের দু’হাতে হাত রেখে মায়ের সুন্দর গুদটায় আমার বাড়াটা মহব্বতেরসহিত ঢুকিয়ে দিলাম। তারপর আস্তে আস্তে ঠাপাতে থাকলাম। মা বার বার তার পা দুটো আমার কাধে তোলার চেষ্টা করছিলো। মাকে খুশি করতে আমি মায়ের একটা পা আমার কাধে তুলে আবার রামঠাপ দিতে শুরু করলাম। 

মা তার ছেলের চোদার স্টাইল দেখে মহা খুশি। খুশিতে বার বার বলছে; মুন্না আজ তোর মাকে চুদে ভোদাটা ফাটিয়ে দে বাবা; বিয়েরপর একদিনও তোর বাবা চুদে সুখ দিতে পারেনি, আজ সব সুদে আসলে দিয়ে দে বাবা। আমিও জোরে জোরে বলতে লাগলাম; চুপ কর মাগি বহুত দিন ধরে তোরে চোদার ফঁন্দি করছিলাম; আজ তোকে পেয়েছি; আজ তোকে চুদে এতদিনের স্বাদ মিটাবো, এমন চোদা চুদবো যাতে তোর গুদ ফেটে রক্ত বের হয়, আমি এরকম আরও অনেক কথা বলতে থাকলাম। আমার মা রেবেকাও আমাকে বললো- দে বাবা দে; তোর মাকে চুদে গুদ ফাটিয়ে দে; তোর চোদন খাইয়া যদি মরেও যাই আপসোস নাই; তবুও তোর মাকে মন ভরে সুখ দে। এরপর আমি শরীরের সমস্ত শক্তি সামর্থ দিয়ে আমার স্বপ্নের মাগি, খানকি মাগি আমার মা রেবেকাকে ঠাপাতে লাগলাম। রামঠাপের একপর্যায়ে রেবেকার চিৎকার শুরু হয়ে গেলো। মায়ের আহ উহ শব্দে আমার সেক্স যেন আরও দুই গুন বেড়ে গেলো। আহ উহ মুন্না বাবা ছেড়ে দে; আজ থাক; আবার পরে করিস; আর পারছি না বাবা; তোর বাড়াটা এত্ত বড়; আমি আর পারছি না বাবা; তোর মাকে ছেড়ে দে বাবা; আমি কোন কথাই শোনলাম না; আমি ঠাপের পর ঠাপ দিয়ে যাচ্ছি, হঠাৎ মায়ের গুদ বমি করে দেয় অর্থাৎ মায়ের কামরস বের হয়ে আসে। তারপর মা আমাকে সরিয়ে দিয়ে হাত পা ছড়াইয়া শুয়ে থাকে। আমিও মাকে জড়িয়ে ধরে কিছুক্ষণ শুয়ে থাকি। তারপর কিছুক্ষণ পর মা আবার বিছানায় বসে। বিশ্রামের কারণে আমার লিঙ্গটা নিস্তেজ হয়ে যায়। মা বিছানায় বসেই আমার লিঙ্গটা হাতে নিয়ে নাড়া চাড়া করতে থাকে। এরপর মা নিজেই আমার লিঙ্গটা তার মুখে নিয়ে চোষতে থাকে। মায়ের চোষা দেখে আমার খুব ভাল লাগলো। মুহুর্তের মধ্যেই আমার নিস্তেজ লিঙ্গটা আবার মাথা উঁচু করে দাঁড়ালো। তারপর মা নিজেই আমার বুকের শরীরের উপর উঠে লিঙ্গটা হাতে নিয়ে তার গুদের ভিতর ঢুকিয়ে ওঠ বস করার মতো করে আমাকে ঠাপাতে থাকলো। মায়ের ঠাপ খেতে ভালই লাগছে। আমিও মায়ের স্তন জোড়া নিয়ে খেলতে থাকলাম। কখনওবা স্তনবোটায় টিপছি আবার কখনও বা মায়ের নাভীর গর্তে আঙুল দিচ্ছি। 

মা আমাকে খুব সুন্দর একটা ছন্দপতনের সাথে ঠাপাচ্ছে। মাঝে মাঝে আমার গালে, ঠোটে চুমুও খাচ্ছে। বেশ মজা লাগছে। প্রায় মিনিট সাতেক মায়ের ঠাপ খাওয়ার পর আমি মাকে বিছানায় শোয়াইয়া আস্তে আস্তে চোদতে শুরু করি। মা আমার পিঠে হাত বুলাচ্ছে, বিচিতে হাত বুলাচ্ছে কখনও বা পাছায় হাত বুলাচ্ছে। এভাবে কিছুক্ষণ চোদার পর আবার মাকে রামঠাপ শুরু করি। মা আবার কান্নাকাটি করতে থাকে। মায়ের কান্নাকাটি দেখে গুদচোদা ছেড়ে দিলাম। এবার মাকে ডগি স্টাইলে নিয়ে পোদ মারার পরিকল্পনা করলাম। মা কিছুতেই দিতে রাজি হলোনা। অনেক বুঝানোর পর দিতে রাজি হলো তা-ও শর্ত হলো জোরে ঠাপ দেয়া যাবেনা। তারপর মা বাথরুম থেকে শ্যাম্পু এনে দিয়ে বললো নে; শ্যাম্পুটা আমার পোদে লাগিয়ে নে; তাহলে ব্যাথাটা একটু কম পাবো। কি আর করা পোদের মালিকিনীর ইচ্ছা তাই শ্যাম্পু লাগিয়ে হালকা করে ধাক্কা মারতে আমার সাত ইঞ্চি বাড়াটা মায়ের পোদের ভিতর দৌঁড়ে ঢুকে গেলো। তারপর মায়ের শর্তমতো আস্তে আস্তে মায়ের পায়ুপথে ঠাপমারতে থাকলাম। 

কিছুক্ষণ আস্তে আস্তে করার পর আর শর্ত মানতে পারলাম না; তারপর আবার রামঠাপ শুরু করলাম, রামঠাপে মায়ের সে কি কান্না; পুরো ঘর কি মনে হয় আশে পাশের মানুষও বুঝি এসে যাবে। তারপর মায়ে কান্নাকাটি দেখে তারাতারি করে মায়ের পোদের ভিতরই বীর্যপাত করে সেদিনকার মতো চোদা চুদি শেষ করি। সেদিনকার চোদনে মা প্রায় তিনদিন ঠিকমতো বাথরুম করতে পারেনি। আমি বাজার থেকে ব্যাথার ঔষধ এনে খাওয়ায়ছি পাশা-পাশি মায়ের পোদটা গরম কাপড় দিয়ে ছেক দিয়ে দিছি। ঐ তিনদিন মা একবারও আমাকে চোদতে দেয়নি; তারপর অবশ্য আমি আর মা প্রতিদিনই চোদা চুদি করতাম। মা নিয়মিত পিল খেতো আর আমি মন ভরে মাকে চোদতাম। যখন খুশি তখন। মা কখনও আমাকে না করতো না। বাবা যেদিন বাড়িতে আসতো বাবাকে ঘুমের টেবলেট দিয়ে ঘুম পাড়িয়ে রাখতো। কারণ বাবা বাড়িতে থাকলে যে্ই না থাকলেও সেই। বাবাতো আর মাকে চুদে সুখ দিতে পারবে না। কারণ বাবার দৌঁড় মাত্র তিন মিনিট। তাই মা ইচ্ছা করেই বাবাকে দুধের সাথে ঘুমের ঔষধ দিতো। 

মায়ের কাছে এখন আমিই তার সব। আমিই তার স্বামী, আমিই তার প্রাণ।

No comments:

Post a Comment

'