সতর্কীকরণ

আপনার যদি ১৮+ বয়স না হয় তবে দয়াকরে এই সাইট ত্যাগ করুন! এই সাইটে প্রকাশিত গল্প গুলো আমাদেব় লেখা ও ইন্টারনেট থেকে সংগ্রহ করা, শুধু আপনাকে সাময়িক আনন্দ দেয়ার জন্য!

Saturday 22 August 2020

বাবার অনুপস্থিতে মা ছেলের প্রেম (অনুবাদ)

তার নাম অনিল, বয়স ২৩, এক বছর হলো লেখাপড়া শেষ করেছে। তার বাবা কাপড়ের বড় ব্যবাসায়ি, প্রায়ই বাইরে থাকে এবং ব্যাবসার প্রয়োজনে অনেক দূরে যেতে হয়। অনিলের মায়ের নাম রাধা, তার বয়স 44 বছর, রাধা সুন্দরি মহিলা তার ফিগার ৩৮-৩৪-৩৮। তারা মা ছেলে খুবই ফ্রেন্ডলি, দুজনই দুজনের দিকে খেয়াল রাখে।

সামার উইক এন্ডের বন্ধের সময় অনিলের বাবা ব্যবসার প্রয়োজনে পুনে গেছে। অনিল অফিস শেষ করে বাসায় এসে তার মাকে ডাকল "হাই মাম তুমি কোথায়?”

রাধা তার ঘর থেকে বেরিয়ে আসল, "কি খবর অনিল?”

অনিল: খুবই বোরিং সময় যাচ্ছে, অফিসে অনেক কাজ..."

রাধা: ওহো আমার লক্ষী ছেলে, চিন্তার কারন নাই, ফ্রেস হয়ে নাও, আমি চা বানিয়ে আনছি।"

অনিল একটা হাসি দিয়ে বলল, ঠিক আছে। অনিল ফ্রেস হয়ে কিচেনে চলে গেল, তার মা চা বানচ্ছিল তাকে পিছন দিয়ে ঝাপটে ধরল, সে প্রায়ই তার মাকে এভাবে আদর করে।

রাধা বলল: কি করে সোনা ছেলেটা, ছাড়, আমি চা বানাচ্ছি তো!"

অনিল তাকে ছেড়ে বলল, "মা আমি তোমাকে আদর করি তা কি তোমার ভাল লাগে না", বলেই সে সোফায় গিয়ে বসল।

রাধা চা নিয়ে সোফায় গিয়ে বলল, লক্ষি ছেলে তুই কি রাগ করেছিস? আমি দুঃখিত।

অনিল বলল, "ঠিক আছে, এখানে এসে আমার পাশে বস।"

রাধা অনিলের পাশে বসল এবং ছেলেকে চা খেতে দিল।

অনিল চিন্তা করল ময়ের সাথে একটু দুষ্টুমি করা যাক, সে বলল মা দেখ চায়ে চিনি হয়নি মোটেও।

রাধা তার কাপ থেকে একটু চুমুক দিয়ে বলল, চিনি তো ঠিকই আছে।

অনিল তার হাত থেকে কাপ নিয়ে বলল "এবার ঠিক আছে, দারুন মিষ্ট হয়েছে।"

রাধা খুবই অবাক হল এবং জানতে চাইল "কি হলো এখন?”

অনিল হেসে বলল "এখন তোমার জিব থেকে মিষ্টি এসেছে।"

রাখা খুবই জোরে হেসে বলল "তুই দিনে দিনে খুবই দুষ্ট হয়ে যাচ্ছিস!"

অনিল বলল "না আমি নিষ্পাপই আছি।"

রাধা বলল "না তুই আগের মতো নাই!"

অনিল একটা হাসি দিয়ে মাকে বলল, “মা চলনা কিছুক্ষন নাচি।"

রাধা হেসে বলল "নাচব! আমি তো নাচতে জানি না।"

অনিল উঠে একটি রোমান্টিক গান ছেড়ে দিল, "মা আমি তোমাকে শিখিয়ে দিব, আসো।"

রাধা কিছুটা উত্তেজিত হয়ে গেল এবং তার ছেলের কাছে দাঁড়াল।

অনিল: চিন্তার কিছু নাই মা, আমি তোমাকে শিখিয়ে দিচ্ছি। তুমি হাত দিয়ে আমার কাঁধটা ধরে থাক। আমি তোমার কোমরটা ধরে ধাকবো, আমি যখন আমার ডান পা সামনে দিব তখন তুমি তোমার বাম পা পিছনে দিবে, ঠিক আছে?”

রাধা অনিলের রোমান্টিক গানের তালে নাচতে আরম্ভ করল।

অনিল তার মাকে তার শরীরের সাথে মিশিয়ে নাচতে আরম্ভ করলো। অনিল তার হাতটি আর একটু নামিয়ে তার মায়ের পাছায় রাখল, মাকে বলল "মা তুমি আমার মুভমেন্ট ফলো কর।"

রাধা অনিলের হাত একটা থাপ্পড় দিয়ে বলল "হাত সরা, তুই অনেক দুষ্ট হয়ে যাচ্ছিস!"

অনিল বলল "মা নাচার সময় এমন তো করতেই হয়, তুমি আরো কাছে আসো" বলেই তার মাকে আরো কাছে টেনে আনল এবং গানের তালে নাচতে লাগল।

অনিল মাকে বলল "মা কেমন লাগছে তোমার?”

রাধা হাসি দিয়ে বলল "দারুন লাগছে সোনা ছেলে, খুবই ভাল লাগছে।"

অনিল মায়ের কথা শুনে বলল "হুম, মা তুমি আমার আর একটু কাছে আস", রাখা আর একটু কাছে আসতেই তার স্তন ছেলের বুকে ঠেকল।

অনিল তার মায়ের চোখের দিকে তাকিয়ে বলল "ও মা এখন দারুন লাগছে!"

রাধা: "এখন কি ভাল লাগছে সোনা ছেলে?”

অনিল একটু দুষ্ট হাসি দিয়ে বলল "আমার বুকের মধ্যে নরম, গরম কিছু লাগছে, আমার খুব ভাল লাগছে মা, আমার বুকে কি লাগছে মা?”

রাধা হাসি দিয়ে বলল "তুই দিনে দিনে খুব বেশি দুষ্ট হয়ে যাচ্ছিস, এই ভাবে কি মায়ের সাথে কথা বলতে হয়? এইভাবে কথা বলা তোর উচিত হচ্ছে না!"

“তাতে কি হয়েছে? আমি তোমার সবচেয়ে ভাল বন্ধু না, মা তুমি বল ঠিক কি না? আমি আমার বুকে নরম অনুভুতি পাচ্ছি তাই তো বললাম", বলেই অনিল তার মায়ের কোমর ধরে আরো কাছে নিয়ে আসল।

রাধা রক্তিম হয়ে উঠল এবং বলল "ওহ তোর কাছে যেমনই লাগুক আমার কিন্তু ভিষন লজ্জা লগছে, তুই খুবই দুষ্ট!"

অনিল: "না মা, আমি আর বলবো না, প্রমিস।"

রাধা: তুই আর প্রমিস করিস না।

অনিল: মা কোন দ্বিধা কোরো না, বলো।

রাধা: লজ্জিত হয়ে বলল "তুই তোর মায়ের বুকের দুধের ছোঁয়া পাচ্ছিস।"

অনিল: "মা তোমার দুধ খুবই নরম আর বেশ বড়!"

রাধা: শাটআপ, আমি তোর মা, তুই খুব খারাপ হয়ে গেছিস!

অনিল: “আমি কি করবো মা, তুমি যে খুবই সুন্দরী।"

রাধা: হুঁ হয়েছে, ধন্যবাদ তোকে, কিন্তু আমি দিন দিন বুড়ি হয়ে গেছি।"

অনিল তার মায়ের মুখটা তুলে ধরে বলল "না মা, কে বলে তুমি বুড়ি হয়ে গেছো, তুমি এখনও অনেক জোয়ানই আছো, বাবা তোমার তুলনায় অনেক বুড়িয়ে গেছে।"

রাধা: “সোনা ছেলে, কেবল তুই আছিস যে আমার দিকে খেয়াল রাখে ভালবাসে, তোর বাবার তো সময়ই নাই, তাই আমি বুঝতে পারি আমি বুড়ি হয়ে গেছি, তুই আমাকে সুখে রাখছিস, আমি তোকে অনেক ভালবাসি সোনা ছেলে।"

অনিল: "দুঃখ কোরো না মা, আমি এমন ভাবে করতে থাকবো, আমি তোমাকে সবার চাইতে বেশি ভালবাসি, আমি সবসময় তেমাকে ভালবাসবো আমার সুন্দরি মা।"

রাধা: ধন্যবাদ তোকে।

রাধা আবার আনিলের কাঁধে হাত দিয়ে নাচতে শুরু করলো।

অনিল তার হাত মায়ের কোমর থেকে পাছায় দিয়ে দিল এবং কিছুক্ষন হাত বুলিয়ে বলল, "মা তোমার পাছাটা অনেক সুন্দর, মোলায়েম নরম!"

রাধা কিঞ্চিত উত্তজিত হয়ে বলল "ধন্যবাদ সোনা ছেলে, এখন ওখান থেকে তোর হাতটি সরা, আমি তোর মা, তোর প্রেমিকা তো নই?"

অনিল: "ঠিক আছে মা, কিন্তু আমার খুব ভাল লেগেছে, কত নরম ঠিক তোমার দুধের মতো" বলেই অনিল তার মায়ের পাছাটা একটু টিপে দিল।

রাধা হেসে বলল "তুই খুব খারাপ হয়ে গেছিস, তোর মায়ের সাথে এভাবে কথা বলা উচিত না, এবং এভাবে যেখানে সেখানে স্পর্শ করাও উচিত না।"

অনিল তার মাকে আরো শক্ত করে জড়িয়ে ধরে বলল "সরি মাম, তুমি আমার ভালবাসা, তুমি আমার সবচেয়ে কাছের বন্ধু, তুমি সেরা মা।"

রাধা তার ছেলের কথা শুনে খুব খুশি হল এবং বলল "আমিও তোকে খুব ভালবাসি, তুমি আমার সোনা ছেলে।"

অনিল বুঝতে পার তার মা খুব ক্লান্ত তাই তাকে ছেড়ে দিয়ে সোফাতে বসল, রাধা তার পাশে গিয়ে সোফায় বসতে চাইলে অনিল বাধা দিয়ে বলল, “ মা ওখানে নয় আমার কোলে বস।"

রাধা ছেলের কথা শুনে হেসে দিল। "কেন আমি তোমার কোলে বসব? আমি তোর মা আর আমার ওজনও অনেক বেশি।"

অনিল: "ওহ আসোনা মা, প্লিজ আমার কোলে বসো", বলেই অনিল তার মাকে তুলে তার কোলে বসিয়ে দিল। রাধা শেষ পর্যন্ত তার ছেলের কোলে বসল।

অনিল তার মায়ের কোমর জড়িয়ে ধরে বলল "ওয়াও মা, আমার খুব ভাল লাগছে, তুমি খুব ভারি কিন্তু অনেক নরম।"

রাধা অনিলের কাঁধে একটা থাপ্পড় দিয়ে বলল "তুই খুবই খারাপ হয়ে গেছিস, আজ তোর কি হয়েছে?”

অনিল: “না কিছু হয় নাই।"

অনিল তার চোখ তার মায়ের বুকের দিকে নামিয়ে আনল, রাধার শরিরের উপর দিয়েই তার দুধের খাঁজ স্পষ্ট দেখতে পাচ্ছিল।

রাধা: হেই কি করছিস, কোথায় তাকিয়ে আছিস?”

অনিল কিছুটা লজ্জা পেল কিন্তু বলল "দেখতেছিলাম তোমার দুধ গুলো কত বড় আর নরম।"

রাধা লজ্জা পেল, "ইডিয়ট, তুই খুব খারাপ, আমার সাথে কথা বলবি না!"

অনিল বলল "মা রেগে যাওয়ার কি হলো আমি তো কেবল তোমার নরম সুন্দর মাই দুটি নিয়ে কথা বলছি, আমি তো তোমার মাই দুইটা আগেও দেখেছি যখন ছোট ছিলাম, এতে সমস্যা কি?”

রাধা ছেলের কথা হেসে দিল।

অনিল: "মা আমার একটি ইচ্ছা আছে, প্লিজ বলো রেগে যাবে না, আমি ছোটকালে করতাম, একটা জিনিস করতে চাই।”

রাধা: “কি জিনিস সোনা ছেলে, বলে ফেল।"

অনিল: "আমি যখন ছোট ছিলাম তখন তুমি আমার মাথাটা শাড়ির আঁচলে ঢেকে আমাকে দুধ খাওয়াতে, আমার সে অভিজ্ঞতা আবার চাই, প্লিজ মা।"

রাধা ছেলের কথা শুনে খুবই অবাক হলো! "কি বলছিস তুই, এটা কোন ভাবে সম্ভব না, তুই এখন বড় হয়েছিস, আমি এটা এখন করতে পারবো না, এটা ঠিক নয়!"

অনিল অনুনয় করল, "মা প্লিজ, আমি এখনো তোমার ছোট আছি, আমি তো তোমার ছেলে, আমি এখন তোমার দুধ খেতে চাই, আমি আবার চাই, প্লিজ মা না কোরো না।"

রাধা: ”না সোনা, তুমি এখন আর ছোট নাই, আমি তা করবো না।"

অনিল: "মা প্লিজ, আমি তোমার ছেলে, আমি তোমাকে অনেক ভালবাসি। আমি আমার পুরানো দিনের কথা মনে করতে পারি। কত ভাল সময় ছিল তখন, প্লিজ আমার ইচ্ছাটা পুরন করো, আমি তোমাকে অনেক ভালবাসি, আমি এখনো তোমার ছোট সোনামনি আছি।"

রাধা তার পুরনো কথা মনে করলো, আর চিন্তা করলো যদি তাকে দুধ খাওয়ায় তাতে কি সমস্যা? শেষে বলল "ঠিক আছে সোনা ছেলে, আমি তোমাকে দুধ খেতে দিব।"

অনিল মায়ের কথা শুনে আনন্দিত হয়ে তাকে জড়িয়ে ধরল এবং মায়ের গালে চুমু দিল। "ধন্যবাদ মা, তুমি খুবই মিষ্টি, আমি তোমাকে অনেক ভালবাসি, ঠিক আছে মা বিছানায় চল, সেখানে তুমি ভালভাবে আমাকে দুধ খাওয়াতে পারবে।"

রাধা আরক্ত হল উঠল, অনিল তার মায়ের হাত ধরে তাকে বিছানায় নিয়ে গেল, রাধা তার পা দুটা ক্রস করে বিছানায় বসল। অনিল বিছানায় শুয়ে তার মায়ের কোলে মাথা রাখল, অনিল তার মায়ের চোখের দিকে তাকাল এবং বলল "মা আমি তোমাকে ভালবাসি।"

রাধা হাসি দিয়ে এবং তার ব্লাউজের বোতাম খুলতে লাগল, তারপর তার ব্রার হুক খুলে দিল এবং আঁচল দিয়ে ঢেকে ছেলেকে দুধ খেতে দিল। "সোনা ছেলে নেও তোমার ইচ্ছা পুরন কর, আমি তোকে অনেক ভালবাসি সোনা ছেলে।"

অনিল তার মায়ের দুধ দেখে খুবই উত্তেজিত হল। "ওয়াও মা তোমার মাই দুইটা কি সুন্দর একদম সাদা, কত বড় এবং তোমার দুধের বোঁটা গুলো কালো এবং শক্ত, দারুন মা!"

রাধা তার ছেলের কথা শুনে লজ্জায় লাল হয়ে উঠল, তার ছেলের মুখটা আরো চেপে ধরল।

অনিল মায়ের দুধ খুব কাছ থেকে দেখল। মায়ের দুধে চুমা দিল তারপর মুখে পুরে খেতে শুরু করল।

রাধা তার ছেলের কাজে খুবই উত্তেজনা অনুভব করল।

অনিল তার দুধ দুটো দারুন ভাবে খেতে থাকল এবং হাত দিয়ে ধরে টিপতে থাকল, দুধের বোঁটাগুলো চুনোট পাকাতে লাগল।

রাধা সুখে ভরে উঠল এবং তার সোনা ছেলেকে বলল "সোনা ছেলে একটু সাবধানে কর।"

অনিল তার মায়ের দুধের বোঁটা কামড়াতে লাগল এবং তার দুধ নিয়ে টিপে দিয়ে মাকে উত্তেজিত করতে লাগল।

অনিল উত্তেজনায় বলল "মা তোমার দুধ খুবই নরম আর গরম, মা আমার তোমার দুধ খেতে খুবই ভাল লাগছে।"

রাধা তার দুধে তার ছেলের জিবের পরশ পেয়ে শিহরিত হয়ে উঠল এবং ঠোঁট কামড়ে উত্তেজনা লাঘব করতে লাগল।

অনিল এবার হাত দিয়ে তার মায়ের আঁচলটা ফেলে দিল, এখন তার মায়ের বড় দুধ দুইটা তার চোখের সামনে এসে গেল এবং তার মায়ের দুধ চুষে আনন্দ উপভোগ করতে লাগল।

অনিল কখনো ডান দিকের কখনো বাম দিকের দুধ চুষে টিপে দিচ্ছিল, এভাবে প্রায় আধা ঘন্টা কেটে গেল। অনিল এবার তার ময়ের মুখের দিকে তাকাল এবং বলল "মা ওয়ান্ডারফুল, তোমাকে ধন্যবাদ গো মা আমি তোমার দুধ খেতে খুবই ভালবাসি, আমি এটা আরো চাই।"

রাধার শরিরে শিহরন বয়ে গেল এবং বলল "হেই সোনা ছেলে তুমি আমার ছেলে তুমি যখন খুশি তখনই খেতে পারবে, তুই খুবই দুষ্ট!"

রাধার দুধ এখন বাইরে আছে, রাধা তা ঢাকার চেষ্টা করছে না। অনিল তার মাকে জড়িয়ে ধরল, খুব শক্ত করে জড়িয়ে ধরে তার মায়ের দুধ বুক দিয়ে পিষে দিচ্ছিল। অনিল এবার তার মায়ের চেখের দিকে তাকিয়ে দেখলে মা তার প্রতি গভির ভালবাসা রেখেছে তাই এবার তার মায়ের মুখটা কাছে এনে মায়ের ঠোঁটে একটা চুমু দিল।

রাধা এবার তার ছেলেকে ধাক্কা দিয়ে সরিয়ে দিল। "হেই এটা ঠিক নয়, থাম বলছি!"

“মা, আমি তোমাকে অনেক ভালবাসি, আমি যা করছি তাকে কোন সমস্যা দেখি না, আমি যা করছি তা তোমাকে দেখাতে চাচ্ছি আমি তোমাকে কত ভালবাসি" বলেই অনিল তার মায়ের ঠোঁটে আমার চুমু দিতে লাল। রাধা এবার ছেলের চুমু এনজয় করতে লাগল এবং ছেলের সাথে মিলিয়ে চুমু দিতে লাগল।

তাদের জিহবা একজন আর একজনের মুখের মধ্যে খেলা করতে লাগল। রাধা অনিলের চুলের মধ্যে হাত বুলিয়ে দিতে লাগল এবং অনিল রাধার দুধ টিপতে লাগল। রাধা এবং অনিল দুজন দুজনের মধ্যে সম্পূর্ণ ডুবে গেল।

এখন তাদের দুজনের কেউ কিছু বলছেনা, দুজনেই জানে এখন দুজনকেই দুজনের দরকার।

অনিল এবার তার মাকে বিছানায় শুইয়ে দিল এবং তার মায়ের ছায়ার দড়ি খুলে দিল এবং ছায়াটা নিচে নামাতে লাগল। রাধা এবার ছেলেকে সহায়তা করলো তার ছায়া খোলাতে। রাধা খুবই লজ্জা পাচ্ছিল এবং চোখ বন্ধ রাখছিল। অনিল এবার তার মায়ের পেন্টি দেখতে পেল এবং তার মায়ের কোমরে পেন্টি দেখে বাকরুদ্ধ হয়ে গেল। কাঁপা কাঁপা হাতে অনিল তার মায়ের কোমর থেকে পেন্টিটা খুলতে লাগল এবং তার মায়ের দুই পায়ের মধ্যে জঙ্গল দেখতে পেল। অনিল দেখল তার মায়ের গুদটা ভিষন সুন্দর এবং তার ধরতে ইচ্ছা করছে।

অনিল কিছুক্ষন তার মায়ের নগ্ন সৌন্দর্য দেখতে লাগল। তার মা নগ্ন হয়ে বিছানায় শুয়ে আছে, দেখতে গর্জিয়াস লাগছে। এবার অনিল তার মায়ের গুদটার দিকে নজর দিল, মায়ের গুদের খুব কাছে গেল এবং তার ঠোঁট তার মায়ের গুদের ঠোঁটে লাগাল। রাধার তার ছেলের ঠোঁটের ছোঁয়া যখন নিজের গুদের ঠোঁটে লাগল সে আহ করে উঠল। অনিল তার মায়ের গুদটা চুমা দিতে লাগল এবং জিব দিয়ে চাটতে লাগল এবং রাধা জোরে জোরে শব্দ করতে লাগল। রাধা এখন তার ছেলের আদর উপভোগ করতে লাগল এবং উত্তেজনায় জোরে জোরে শব্দ করতে লাগল। ছেলের গুদ চুষার আনন্দে সে গুদের জল ছেড়ে দিল। ছেলেও তার মায়ের কামরস খেয়ে মায়ের গুদটা পরিস্কার করে দিল। এবার অনিল তার মায়ের মুখের দিকে তাকাল, দেখল তার মা আনন্দ উত্তেজনায় তার আদর উপভোগ করছে।

অনিল এবার উঠে দাঁড়াল এবং নিজের সব কাপড় খুলে দিল। এখন অনিল তার মায়ের সামনে সম্পূর্ণ নেংটো। রাধা তার ছেলেকে নগ্ন দেখে তার হার্ট বিট আরো বেড়ে গেল, তার ছেলের বাড়াটা তখন তার দিকে তাকিয়ে দাঁড়িয়ে আছে। রাধা আগে কখনো নগ্ন অনিলকে দেখে নাই।

অনিল তার মায়ের দিকে তাকিয়ে হাসি দিল এবং নগ্ন হয়ে এবার তার মায়ের উপর শুয়ে পড়ল এবং তার নগ্ন দেহটা মায়ের দেখের সাথে পিষে দিতে লাগলো। অনিলের এমন আদরে তার গুদ আবারও ভিজে উঠল।

রাধা এবার তার ছেলেকে জড়িয়ে ধরে তার ঠোঁটে আবার চুমি দিতে লাগল তার জিহ্বা ছেলের মুখের মধ্যে পুরে দিল। অনিল এবার মাকে বলল "মা আমার এমন একটা জিনিস আছে যা তুমি খুব ভালবাস, জাষ্ট একবার দেখ।"

রাধা উত্তেজনায় জাষ্ট একবার তার ছেলের দাঁড়িয়ে থাকা বাড়াটা দেখল। "এটা অনেক লম্বা এবং মোটা!" রাধা অনিলের বাড়াটা চুষতে আরম্ভ করল। অনিল তার মায়ের ঠোঁটের স্পর্শ আরো উত্তেজিত হয়ে উঠল। অনিল বলল "মা তুমি আমার বাড়াটা আরো বেশি করে চোষো এবং আইস ক্রিমের মতো খাও।"

রাধা আগে কখনো বাড়া চোষেনি তাই সে দ্বিধা করছিল কি করবে, শেষ পর্যন্ত সিদ্ধান্ত নিল, ছেলের বাড়া মুখে নিল। অনিল এবার মায়ের ঠোঁট আর জিবের স্পর্শে জোরে জোরে আহ আহ করতে লাগল। রাধা বুঝতে পারলো তার ছেলে দারুন ভাবে উপভোগ করছে তাই সে ছেলের বাড়া চুষা চালিয়ে যেতে লাগল।

অনিল উত্তেজনায় এবার তার মায়ের মুখের মধ্যে বাড়াটা ঢুকাতে এবং বের করতে লাগল। রাধারও ভাল লাগছিল। অনিল "ওহ ওহ মা, আমার আসছে…” বলে তার বাড়ার ফ্যাদা তার মায়ের মুখের মধ্যে ছেড়ে দিল। রাধা তার ছেলের গরম রস মুখের মধ্যে নিল এবং খেয়ে নিল।

অনিল এবার মায়ের পাশে বসল। "ওহ গুড মা, আমার দারুন লেগেছে, আমি কখনো চিন্তাও করিনি এত ভাল লাগবে!"

রাধা বলল "তোর ভাল লেগেছে তাতেই আমি খুশি।"

অনিল এবার বিছানার পাশে বশে রাধাকে শুইয়ে দিল। রাধা হাসি দিল এবং রাধা জানে তার ছেলের মনে এখন কি আছে। সে এখন তার ছেলেকে অনেক চাইছে তাই তার দুই পা ছেলের জন্য ফাঁক করে দিল যাতে তার ছেলের বাড়াটা তার গুদে সহজে প্রবেশ করতে পারে। অনিল তার বাড়াটা ধরে তার মায়ের গুদের কাছে নিয়ে গেল এবং মায়ের দুই থাই ধরে তার গুদটা আরো ফাঁক করে দিল এবং অনিল একটু চাপ দিতেই মায়ের গুদের মধ্যে ছেলের বাড়াটা ঢুকে গেল।

অনিল এবার তার বাড়াটা আগুপিছু করে মায়ের গুদের মধ্যে ভাল করে জাগয়া করে নিল এবং মায়ের গুদের ভেতরে ছেলের বাড়াটা ফিট হয়ে আছে।

রাধা: আহ আহ…. আমাকে ভাল করে চুদে দে লক্ষি সোনা, তোর মাকে ভাল করে চুদে দে।"

অনিল তার মায়ের গুদের মধ্যে বাড়াটা ঢুকিয়ে দারুন অনুভব করছিল, সে ধিরে ধীরে তার চুদা বাড়িয়ে দিতে লাগল।

রাধা আনন্দে আহ আহ করতে লাগল এবং বলতে লাগল আরো দ্রুত কর সোনা ছেলে, মায়ের গুদে আরো বেশি করে চুদে দে, আহ আহ আমার আসছে সোনা, তোর মা এখনই জল খসাবে আরো জোরে চুদ সোনা, আরো জোরে চুদ, থামিসনা আহ আহ আহ আহ……… আরো জোরে, ও সোনা ছেলে মাকে আরো বেশি করে চুদে দে…….”

রাধা আর নিজেকে বেশিক্ষন ধরে রাখতে পারল না এবং অনিলও তার মায়ের গুদের মধ্য মাল ছেড়ে দিল এবং দুজনেই উত্তেজনায় দুজনকে জড়িয়ে ধরে রাখল।

রাধা তার ছেলের চোখের দিকে তাকিয়ে বলল "ওরে সোনা ছেলে তুই আমাকে সুখের সাগরে ভাসিয়ে দিলি!"

অনিল মায়ের চোখের দিকে তাকিয়ে তার মাকে আর একটা চুমু দিল এবং বুঝতে পারল সে তার মাকে কেবল এখনই না পরেও আরো চুদতে পারবে।

সকাল বেলায় রাধা তার ছেলেকে অফিসে যাবার জন্য ডাকতে গেল। তার স্বামী এখনো পুনেতে ব্যবসায়িক কাজ আছে। রাধা তার ছেলের রুমে ঢুকেই হাসি দিল। রাধার গত রাতের ছেলের আদরের কথা মনে পড়ল। এটা তার ছেলের সাথে প্রথম চুদা এবং তার জীবনে এমন চুদা আর হয় নাই। তার ছেলে দারুন চোদে, ছেলের বাড়াটা তার গুদের মধ্যে অসম্ভব ভাল লেগেছে।

রাধা ছেলের রুমে গিয়ে দেখে অনিল ঘুমাচ্ছে, সে তার মাথার কাছে বসে তাকে উঠার জন্য বলছে।

রাধা: "অনিল উঠে পড়, তোর অফিসে যেতে হবে না?”

অনিলের রাধাকে দেখেই গতকালকের কথা বলে পড়ে গেল, সে হাসি দিয়ে তার মাকে তার বিছানায় নিয়ে আসল, রাধা হেসে তার ছেলেকে জড়িয়ে ধরল।

রাধা: উঠে পড় সোনা, অফিসে যেতে হবে, দেরি হয়ে যাচ্ছে।"

অনিল: "মা গতকালকের আদর কি তোমার ভাল লেগেছে?”

রাধা লজ্জায় লাল হয়ে মাথা নাড়ল, "তুই আমাকে পাগল করে দিয়েছিস!"

অনিল: "আমি সব সময় তোমাকে এভাবে আদর করবো, ভালবাসব মা।"

রাধা: “আমিও তোকে অনেক ভালবাসি সোনা।"

অনিল: “মা আমাকে একটা গুডমর্নি কিস করো না।"

রাধা হাসি দিয়ে তার ছেলের মুখের কাছে মুখ নিয়ে ছেলের ঠোঁটে একটা চুমি দিল।

অনিল তার মায়ের ঠোঁটের ছোঁয়া পাওয়া মাত্রই লুফে নিল, তার মায়ের ঠোঁট চুষতে লাগল। তাদের জিহব্বা খেলা করতে লাগল। রাধা তার ছেলের চুলে হাত বুলিয়ে দিল এবং অনিল শাড়ির উপর দিয়েই তার মায়ের দুধ টিপতে লাগল। কয়েক মিনিট কিস করার পর দুজনে আলাদা হলো।

রাধা: রেডি হয়ে নাও, আমি তোর জন্য নাস্তা রেডি করছি। অনিল উঠের ফ্রেস হয়ে গোসল করল। আধা ঘন্টা পর তার মা রাধা ডাইনিং টেবিলে ছেলের জন্য নাস্তা নিয়ে আসল।

রাধা: "তোর দেরি হয়ে গেছে, তাড়াতাড়ি নাস্তা করে নে।"

অনিল তার মায়ের হাত ধরে তাকে তার কোলে বসাল। অনিল তার মায়ের ঠোঁটে একটা চুমি দিয়ে বলল "মা তুমি তোমার নিজের হাতে আমাকে খাবার তুলে দাও।"

রাধা অনিলের কোলে বসেই তার ছেলেকে নিজের হাত খাইয়ে দিতে লাগল। দুজনই এই সময় দারুন এনজয় করলো। রাধা তার ছেলের হাতে চায়ের কাপ দিয়ে বলল খেয়ে নাও, অনিল চা খেতে খেতে আবার শাড়ির উপর দিয়ে তার মায়ে দুধ দুইটা টিপতে লাগল। রাধা তার ছেলের হাতে টেপন চোখ বন্ধ করে উপভোগ করতে থাকে।

রাধা ছেলের কোল থেকে নেমে যায় এবং ছেলেকে এগিয়ে দিতে দরজা পর্যন্ত যায়। অনিল দরজার খুলার আগে আবার তার মাকে জড়িয়ে ধরে এবং ঠোঁটে চুমু দিতে থাকে। আবার দুজনের জিহ্বা দুজনের মুখের মধ্য দিয়ে আদর করতে থাকে তারপর অফিসে চলে যায়।

রাধা দরজা বন্ধ করে রান্না ঘরে চলে যায় আর চিন্তা করতে থাকে তার নিজের ছেলের সাথে চমৎকার একটি সম্পর্ক হয়েছে।

সন্ধা ছয়টার দিকে অনিল বাসায় ফিরে আসে। অনিল দরজা বন্ধ করেই মাকে জড়িয়ে ধরে। "মা আমি সারাদিন তোমাকে মিস করেছি।"

রাধা: ”আমিও তোমাকে অনেক মিস করেছি, যাও এখন ফ্রেস হয়ে আস।"

অনিলঃ "মা বাবা কখন আসবে? তোমাকে কিছু বলেছে?”

রাধাঃ "সে বলেছে সে ৯টার ফ্লাইটে আসবে, বাইরে থেকে রাতের খাবার খেয়ে আসবে।"

অনিলঃ "ঠিক আছে মা আমি ফ্রেস হতে গেলাম।"

কিছুক্ষন পরে রাধা তার ছেলের জন্য এক গ্লাস জুস নিয়ে এল। অনিল তা খেয়ে মাকে বলল কিছু নাস্তা নিয়ে আসতে। রাধা নাস্তা রেডি করার জন্য রান্না ঘরে গেল। আধা ঘন্টার মধ্যে রাধা তার ছেলের জন্য পেকুদাস বানিয়ে আনলো, ডাকল অনিল তুই কোথায়?

অনিলঃ "মা আমি বাথরুমে, তুমি টেবিলে প্লেট রেখে এখানে আস।"

রাধা বাথরুমে দেখে তার ছেলে বাথটবে শুয়ে আছে।

অনিলঃ "আজকের আবহাওয়া খুব গরম, তাই আমি বাথটবে আছি, মা তোমার গরম লাগছে না?"

রাধা: “আমাও লাগছে।"

অনিল: "তাহলে বাথটবে চলে আস, ঠান্ডাপানিতে ভাল লাগবে।"

রাধা ছেলের প্রস্তাব শুনে উত্তজিত হয়ে গেল। "ঠিক আছে আসছি।"

অনিল: "মা আসোনা, এখানে আসলে তোমার ভাল লাগবে।"

রাধাঃ "ঠিক আছে আসছি।"

রাধা তার শাড়ি খুলে ব্লাউজ আর পেটিকোট পরে বাথটবের কাছে গেল। অনিল তার মাকে দেখে হেসে দিল। "মা তুমি কি ছায়া আর ব্লাউজ পরে আসবে?”

রাধাঃ "হ্যাঁ সোনা।"

অনিল: ”ব্লাউজ আর পেটিকোট খুলে আসো, তোমার ব্রা আর পেন্টি তো আছেই।"

রাধা লজ্জা পেল, এবং ব্লাউজ আর পেটিকোট খুলে ফেললো, এখন ব্রা আর পেন্টি পরে ছেলের সামনে।

অনিলঃ "ওয়াও মা তোমাকে কালো কালারের ব্রা আর পেন্টিতে দারুন লাগছে, এখানে চলে আসো মা।"

অনিল তার মায়ের হাত ধরে তাকে বাথটবে নামিয়ে তার কোলে বসালো। রাধার ঠান্ডা পানিতে তার শরিরে কাঁটা দিয়ে উঠল।

অনিল তার মাকে জড়িয়ে ধরলো এবং তার মায়ের কাঁধে চুমা দিল, রাধা দারুন উপভোগ করতে থাকে।

রাধা: "দারুন লাগছে সোনা ছেলে!"

অনিল: "আমারও তোমাকে সাথে পেয়ে দারুন লাগছে!"

রাধা: "আমি তোকে অনেক ভালবাসি সোনা ছেলে।"

অনিল: "আমিও তোমাকে ভালবাসি লক্ষি আম্মু।"

রাধা এবার ছেলের দিকে ফিরল এবং তার ছেলের ঠোঁটে চুমু দিতে থাকল। তাদের ঠোঁটের খেলা জমে উঠল। অনিল তার মায়ের বুকের দুধ দুটা ব্রায়ের উপর দিয়েই টিপে চলেছে।

অনিল: "মা তুমার দুধ দুইটা খুবই সুন্দর আর বড়, আমি এই দুইটাকে অনেক ভালবাসি" বলেই আবার মায়ের দুধ দুইটা টিপতে থাকে।

রাধা: "সোনা ছেলে একটু আস্তে টিপ না।"

অনিল: "মা তোমার দুধ টিপতে আমার খুব ভাল লাগে, তোমার লাগে না?”

রাধা: "হুম আমার সোনা ছেলে, আমারও খুব ভাল লাগে।"

অনিল: "মা জানো তোমার কোন জিনিসটা আমি বেশি পছন্দ করি?”

রাধা: "কোনটা?"

অনিল তার হাতটা মায়ের পাছায় নিয়ে গেল এবং বলল "মা আমি তোমার গোল পাছাটা খুব পছন্দ করি।"

অনিল: ”মা আজকে আমি তোমার পাছাটা উপভোগ করবো এবং তা আমার বানিয়ে নিব।" অনিল তার মায়ের ঘাড়ে চুমি দিয়ে তার মায়ের ব্রার হুকটা খুলে দিল এবং মায়ের পিঠে চুমু দিতে লাগল।

রাধা: "সোনা ছেলে তুই খুব ভাল, আমার খুবই ভাল লাগছে আহ আহ….”

অনিল: "মা তোমার সারা শরিরই খুব সেক্সি আমি তোমাকে খুব ভালবাসি, আমি তোমার শরিরের সব অংশকেই পছন্দ করি।"

অনিল তার মাকে তার দিকে ঘুরিয়ে দিল এবং মায়ের দুধে চুমু দিতে থাকে, রাধা তার ছেলের চুলে হাত বুলিয়ে দিতে দিতে তার দুধ চুষাটা উপভোগ করতে থাকে।

অনিল একটা দুধ চুষে একটা চাটে এভাবে পালাক্রমে মায়ের দুধ আটামাখা করতে থাকে এবং মায়ের দুধের বোঁটা দাঁদ দিয়ে হালকা কামড়াতে থাকে। রাধা ঠোঁট কামড়ে তার উত্তেজনা প্রশমনের চেষ্টা করে।

অনিল: "মা এবার তোমার পেন্টিটা খুল।"

রাধা হেসে ছেলের কথামতো পেন্টি খুলে নামিয়ে দেয়। অনিল তার মায়ের শেভ করা গুদ দেখে খুবই খুশি হয়। তার মায়ের শেভ করা গুদ দেখতে আরো আকর্ষনিয় লাগছে।

অনিলঃ "মা তুমি আমার জন্য তুমার গুদ পরিস্কার করেছ, ওহ এখন দেখতে আরো বেশি ভাল লাগছে!"

অনিল বাথটবের পানি ছেড়ে মাকে বাথটবের অপর প্রান্তে বসিয়ে দেয়। রাধার তার ছেলের জন্য তার কামানো গুদটা দুই পা ফাঁক করে মেলে ধরে। অনিল এবার তার মায়ের গুদে চুমু খায় ।

অনিল এবার তার জিহ্বা তার মায়ের গুদের মধ্যে ভরে দেয়, নিচ থেকে উপর পর্যন্ত লম্বা করে চেটে দেয়; রাধা তার গুদে ছেলের আদর উপভোগ করতে থাকে। অনিল এবার মায়ের গুদে একটি আঙ্গুল ঢুকিয়ে দেয় এবং আঙ্গুল দিয়ে চুদতে থাকে।

রাধা এখন খুবই উত্তেজিত হয়ে উঠে, সে তার ছেলেকে বলে "সোনা ছেলে এখন আমাকে একচু চুদ, মাকে একটু চুদে দে সোনা।"

অনিল এবার তার মায়ের মুখের দিকে তাকায়। "মা আমি তোমাকে অবশ্যই চুদব কিন্তু আজ আগে তোমার পাছাটা চুদতে চাই।"

রাধা: "কি আমার পাছা! এটা খুব লাগবে, তোর বাবা কখনো তা করে নাই।"

অনিলঃ "ভয় পেয়োনা মা, আমি তোমার পাছাটাকে খুব পছন্দ করি, আমি খুব ভালভাবে করবো, আমি তোমার কুমারি পাছাটা চাই। মা তুমি এবার উপড় হয়ে কুকুরের মতো থাকো।"

রাধা এবার তার ছেলের কথায় কুকুরের মতো আধা শুয়া হয়ে পাছা উঁচিয়ে ধরে যাতে তার ছেলের তার গোল পাছাটা ভাল করে দেখতে পারে।

অনিল তার মায়ের গোল পাছাটা সামনে থেকে দেখতে পেয়ে খুব উত্তেজিত হয়ে উঠে। সে তার মায়ের পাছায় হাত দিয়ে দাবনাটা মেলে ধরে, পাছার দাবনা টিপে দেয়, পাছায় একটা থাপ্পড় মারে, রাধা বলতে থাকে, "আমাকে ব্যাথা দিসনা।"

অনিল তার আন্ডারওয়ার খুলে মায়ের পাছার কাছে পজিশন নেয়। অনিল তার পাছাটা মেলে ধরে তার বাড়াটা পাছার ছিদ্রে বসায়, মায়ের পাছার ছিদ্রটা খুবই টাইট, তাই অনিলের বাড়াটা ঢুকাতে কিছুটা সময় নেয়।

রাধা বলতে থাকে "ওঃ গড, এটা খুব ব্যথা লাগবে।"

অনিল এবার তার মায়ের পাছা চুদতে থাকে। তার বাড়াটা একবার ভিতরে ঢুকে আবার বাহির হয়। প্রথমে আস্তে আস্তে পরে স্পিড বেড়ে যায়। মায়ের পাছাটা এডজাষ্ট হয়ে যায়।

"মা তোমার পাছাটা দারুন আমার খুবই ভাল লাগছে চুদতে। মা এখন কি তোমার ভাল লাগছে?"

রাধাঃ "হা বাবা এখন ভাল লাগছে।" রাধা বলতে থাকে, "চুদে দে সোনা ছেলে, বাপ চুদে দে….”

অনিল এবার মায়ের পেটের কাছ দিয়ে তার গুদে হাত দেয় তার দুই আঙ্গুল ঢুকিয়ে দেয়, মায়ের গুদের রস তার হাতে লাগে। অনিল জানে মায়ের পাছা চুদা কিছুটা সময় লাগবে। অনিল ধীরে ধীরে চুদা বাড়িয়ে দেয় এবং অনিল বুঝতে পারে তার এখনই আউট হবে।

সে আর বেশি সময় নিজেকে ধরে রাখতে পারে না, সে তার জ্যুস মায়ের পাছার ভিতরে ভরে দেয়। এক দুই মিনিট পরে অনিল তার মায়ের পাছা থেকে বাড়াটা বের করে নেয়।

মা তোমার পাছাটা দারুন টাইট! রাধা উঠে তার ছেলেকে জড়িয়ে ধরে এবং তার মুখে নিজের জিবটা ভরে দেয়। তার নিজের ছেলে তাকে সুখের সাগরে ভাসিয়ে নিয়ে যাচ্ছে।

দুজনেই গোসল করে বেরিয়ে আসে।

1 comment:

'