সতর্কীকরণ

আপনার যদি ১৮+ বয়স না হয় তবে দয়াকরে এই সাইট ত্যাগ করুন! এই সাইটে প্রকাশিত গল্প গুলো আমাদেব় লেখা ও ইন্টারনেট থেকে সংগ্রহ করা, শুধু আপনাকে সাময়িক আনন্দ দেয়ার জন্য!

Monday 22 June 2020

চোদন পার্টনার মা

তখন এসএসসি দিয়েছি মাত্র। ২০০৬ সাল। রেজাল্টের জন্য অপেক্ষা করছিলাম। বাবা ট্রান্সফার হয় ঢাকা ছিলেন। মাঝে মাঝে বাড়ি আসতেন। বাড়িতে আমি, মা আর দাদি থাকতাম। দাদি ঘুমের জন্য ট্যাবলেট খেতেন। 


তাই খুব ভালো ঘুম হতো। আমিও ঐ সুযোগে বুড়ির ঝোলা দুধগুলা টিপতাম আর চুষতাম। পেটিকোট উঠিয়ে গুদ দেখতাম আর ফেঁপে উঠা বাড়াটা দিয়ে ঘষতাম। আর মাঝে মাঝে মার যৌবন ভরা দেহটা চুপি চুপি গোসলের সময় দেখতাম। ঘরে এসব কাজ চলতো চুপিসারে।
একদিন দাদি ঘুমানোর পর আমি প্রতিদিনের মতো কামলিলা শুরু করছিলাম। হঠাৎ মা দেখে ফেলল। আমি সেটা বুঝতেও পারিনি। আমি দাদির সাথে বেশ মজা করছিলাম। কিছুক্ষন পর বুঝতে পারলাম মা দাড়িয়ে দৃশ্য দেখে মজা নিচ্ছেন। আমি সেদিকে নজর দিলাম না। আমি আমার কাজ করছিলাম। এরপর দাদির রুম থেকে বেড়িয়ে হঠাৎ গোঙ্গানোর আওয়ার শুনলাম। মার রুমের পর্দাটা অল্প সরিয়ে দেখি মা সায়াটা তুলে তার গুদের ভিতর একটা শসা খুব জোড়ে জোড়ে ঢুকাচ্ছেন আর বের করছেন। আমি মার গুদের এই দৃশ্য দেখে দারুন গরম হয়ে গেলাম। বাড়াটা হাতাতে লাগলাম। ভাবছিলাম যদি শষার জায়গায় আমার বাড়াটা হতো। দাড়িয়ে দাড়িয়ে এই সব ভাবছিলাম আর বাড়া খেঁচছিলাম।
তার এক সপ্তাহ পর আমার স্বপ্ন পুরণের সুযোগ এসে গেল। বৃষ্টিতে আমার রুমের টিন উপড়ে যাওয়ায় আমার রুমের ছাদ মেরামত করতে হবে। তাই দাদিকে এক চাচার বাসায় দিয়ে আসলাম। আর ঠিক হল আমি মার রুমে থাকবো। যেই ভাবা সেই কাজ। শুলাম মার সাথে। আমি উত্তেজনায় অপেক্ষা করছি একটা কারন খোজার। কিছুক্ষন পর ঘুমিয়ে গেলাম। রাত ১টার দিকে হঠাৎ ঘুম ভেঙ্গে গেল। আর ডিম লাইটের আলো হালকা আলোকিত রুমটা। দেখি মার শাড়ি খোলা।
আর এক হাতে আমার বাড়াটা হাতাচ্ছেন। অনেকক্ষন হাতানোর পর মা উঠে বসলো আর আমার লুঙ্গি উল্টিয়ে আমার বাড়াটা হাতে নিয়ে খেচতে লাগলো। আমি ঘুমের ভান করে সবই দেখছি। তারপর মা কানের কাছে এসে ফিস ফিস করে বলল, এই শুভ আর অভিনয় করিস না, উঠ একটু আদর করি।
অর্থাৎ মা জানতো আমি ঘুমের ভান করে শুয়ে আছি। আমাকে আর ঠেকায় কে? হাতে কাছে এ রকম একটা ঠাসা সেক্সি মাল, উফফফ যেন হিন্দি ফিল্মের নায়িকার ফিগার। আমি উঠেই মাকে জড়িয়ে ধরে লম্বা একটা কিস দিলাম। তারপর মার জিভটা চুষতে লাগলাম আর দুধ টিপতে লাগলাম।
ধীরে ধীরে ব্লাউজ খুললাম। দুধ দুটো দেখে আমি তো পাগল হয়ে গেলাম। আগে দুর থেকে দেখে লোভ হতো খাবার জন্য। আজ দুটোই আমার হাতের মুঠোয়। আমি পাগলের মতো করে বোটা দুটো চুষতে লাগলাম। এদিকে মা উত্তেজনায় আহহহহ আহহহ উহহহহ শব্দ করছে। শব্দগুলো শুনে আমি আরো পাগল হয়ে যাচ্ছিলাম।
মা বলল খা বাবা খা আজ থেকে তই রোজ খাবি। সব তোর সম্পত্তি। তোর বাবার তো এসব চোখে পরে না। তুই আরাম করে খা। আমাকে তোর প্রেমে পাগল করে দে বাবা। তোর বাড়াটা ছুয়েই আমি বুঝতে পেরেছি তুই মায়ের যৌবনভরা দেহের স্বাধ মেটাতে পারবি। আমি এরপর এক টানে মার সায়াটা খুলে ফেললাম। মা আগে থেকেই ঠিক করে রেখেছিল যে আজ আমাকে দিয়ে চোদাবে তাই গুদের সব বাল পরিস্কার করে রেখেছিল। আমি মায়ের গুদের চেড়া চুষতে শুরু করলাম। মা গোঙ্গাতে লাগলো। গুদ চুষতে চুষতে মাকে উত্তেজনায় লাল করে দিলাম। মা বলল, যা বাবা তোর শরিরের কাউকে পাঠা তোর জন্মস্থান ঘুরে আসার জন্য।
আমি আর দেরি করলাম না। বাড়াটা দিলাম মায়ের গুদে ঢুকিয়ে। উফফফ ভেতরে বেশ গরম। মা যেন গুদের মুখ দিয়ে বাড়াটা চিবিয়ে খাবে। আমি হালকা হালকা ঠাপ দিতে থাকলাম। আস্তে আস্তে ঠাপের মাত্র বাড়ালাম। এক সময় রাম ঠাপ দিয়ে মাকে চুদতে শুরু করলাম। মা খুশিতে আর্তনাদ করছিল। প্রায় অনেক রকম স্টাইলে মাকে প্রাণ ভরে চুদলাম। বেশ কিছুক্ষন চোদার পর মার গুদ ভর্তি করে মাল ঢেলে দিলাম।
এই ঘটনার পর থেকে বাবা বাড়িতে না থাকা অবস্থায় আমি আর মা স্বামী স্ত্রীর হয়ে যেতাম আর প্রাণ ভরে চোদাচুদি করতাম। আর ওদিকে যতদিন বেচে ছিল ঐ বুড়ি দাদিটা, আমি বুড়িয়ে মায়ের সামনেই চুদছি, বুড়ি চোদার মজাও কম না। মায়ের মাধ্যমেই গ্রামের আরো কয়েকটা সেক্সি বৌদি আর চাচিকে চুদছি। তাই মা আমার চোদন পার্টনার।

No comments:

Post a Comment

'