সতর্কীকরণ

আপনার যদি ১৮+ বয়স না হয় তবে দয়াকরে এই সাইট ত্যাগ করুন! এই সাইটে প্রকাশিত গল্প গুলো আমাদেব় লেখা ও ইন্টারনেট থেকে সংগ্রহ করা, শুধু আপনাকে সাময়িক আনন্দ দেয়ার জন্য!

Monday 8 June 2020

আম্মুর সাথে গোপন সম্পর্ক

আমার নাম রাজিব। বয়স ২১। আমি সিলেট ইউনিভার্সিটিতে বায়োটেকনোলজি ফার্স্ট ইয়ারে পড়ছি। ইউনিভার্সিটি হলে থাকি। আমি মা-বাবার একমাত্র সন্তান। বাবা লন্ডন থাকেন। অনেক দিন পর এবার ঈদের ছুটিতে বাসায় আসলাম। বাসায় শুধু আম্মু আর আমি। আমার আম্মু খুব সুন্দরি। বয়স ৩৯, শারীরিক গঠন ৩৮+৩৬+৩৮। আব্বু ৫ বছর থেকে লন্ডন। সন্ধ্যা থেকে আমি আর আম্মু চা নাস্তা খেলে গল্প করলাম।


রাত ১০টার সময় আমি আর আম্মু ডিনার করলাম। তারপর আমি আমার রুমে গেলাম। আমি মোবাইল টিপছিলাম আম্মু আমার খাটে আমার কাছে এসে বললেন, রাজিব একটা কথা বলবো রাখবি? আমি: অবশ্যই রাখবো। আম্মু: ৫ বছর হলো তোর আব্বু কাছে নাই তুই কি তার অপুর্ণতা পুরণ করবি প্লিজ? কথা বলতে বলতে আম্মু আরো কাছে এলেন। আমি: কি পুরণ করবো আম্মু? আম্মু: তুই আর আমি ছাড়া আর কেউ জানবে না। আমার ৫ বছরের শরীরের জ্বালা তুই মেটা বলে আমাকে কাছে টেনে নিলেন।
আমিও আম্মুকে জড়িয়ে ধরলাম। আমি অনেক আগে থেকেই আম্মুকে নিয়ে ফ্যান্টাসি করতাম। মা ছেলের চোদাচুদির গল্প অনেক পড়েছি ইন্টারনেটে। আমিতো খুশিতে আত্মহারা যে আম্মু আজ নিজ থেকে আমার কাছে ধরা দিয়েছে। এইতো একদম মেঘ না চাইতে বৃষ্টি। আমি আম্মুকে জোড়ে জোড়ে কিস করতে শুরু করলাম ঠোটে। আম্মুও সমান তালে তার অনেক দিনের যৌন ক্ষিদে তারই ছেলেকে দিয়ে মেটাচ্ছেন জোড়ে জোড়ে চুমু দিয়ে। আম্মু আমার ঠোটগুলো পাগলের মতো চুষতে থাকলেন।
তারপর আম্মুর কাপড় খুললাম, পেটিকোট, ব্লাউজ, ব্রা খুললাম। আম্মুও আমার শার্ট, প্যান্ট, জাঙ্গিয়া খুলে দিল। এখন আমরা দুজনই পুরো নেংটা একে অপরের সামনে। আমি আম্মুকে পাজা কোলে করে বিছনায় শুইয়ে দিয়ে আম্মুর শরীরের উপর উঠে তার গালে, গলায়, ঠোটে, বুকে পেটে কিস করতে লাগলাম আর আম্মু উত্তেজনায় গরম নিশ্বাস ফেলছেন সেই সাথে আমাকে দু হাতে খুব শক্ত করে তার বুকের সাথে জড়িয়ে ধরলেন। আমি আম্মুর গোল গোল মাই দুটোকে টিপতে ও চুষতে লাগলাম।

প্রায় ২৫ মিনিট পর আম্মুর গভির নাভি চাটতে লাগলাম তারপর আস্তে আস্তে আমার জন্মস্থান আম্মুর গুদের দিকে মুখ নিয়ে গেলাম আর আম্মুর গুদ আর আমার জন্মস্থানটাকে ইচ্ছেমতো ভালো করে চেটেপুটে চুষে খেতে লাগলাম। উফফফফ সেকি দারুন অনুভুতি। যতবারই আমি আম্মুর গুদের চোষা দেই আম্মু তার দু হাত দিয়ে আমার মাথাটা তার গুদে চেপে ধরেন। বুঝতে পারলাম ৫ বছর চোদা না খেয়ে অনেক কষ্টে আছে বেচারি। ১০ মিনিট চাটার পর আমি আম্মুর গুদে দুটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম তারপর আম্মু বলল আমি আর পারছি না সোনা তোর বাড়াটা ঢুকিয়ে আমার গুদের জ্বালাটা মিটিয়ে দে।
আমার ৭ ইঞ্চি বাড়াটা প্রথমে আম্মুর মুখে পুরে দিলাম আম্মু মনের সুখে আমারা বাড়াটা চুষতে লাগলেন। আর আমি আরামে আহহহ আহহহ করতে লাগলাম। ৫ মিনিট পরে আমি মাল ঢেলে দিলাম আম্মুর মুখের ভিতর। আম্মু আমার মাল খেয়ে নিলেন পরম তৃপ্তিতে।
আম্মু বললেন গুদের কুটকুটানি বেড়ে গেছে তোমার বাড়াটা ঢুকিয়ে আমাকে চোদ। আমার শক্ত বাড়াটা গুদের কাছে নিলাম আর আম্মুকে বললাম সেট করার জন্য। আম্মু হাত দিয়ে আমার বাড়াটা তার গুদের চেড়ায় সেট করে দিয়ে বললেন নাও এবার ঠাপ দাও। আমি দিলাম একটা রাম ঠাপ। ঠাপ দিতেই আমারা পুরো ৭ ইঞ্চি বাড়ার অর্ধেকটা আম্মুর গুদের ভিতর গিয়ে আটকে গেল। আমি বললাম কিসে আটকালো?
আম্মু বলল, অনেক বছরের আচোদা গুদ তাই ছোট হয়ে গেছে। আস্তে আস্তে ঠাপাও দেখবে পুরোটাই ঢুকবে। আমিও ঠাপাতে শুরু করলাম আর এক সময় আমার ৭ ইঞ্চি বাড়ার পুরোটাই আম্মুর গুদে অদৃশ্য হয়ে গেল। আম্মু আমাকে জড়িয়ে ধরে তলঠাপ দিতে থাকলেন আর বলতে লাগলেন আরো জোড়ে দাও আহহহহ আহহহ আমি আর পারছি না এখন থেকে তুমি আমাকে সব সময় চুদে আমার গুদের জ্বালা মেটাবে।
এভাবে প্রায় ১৫ মিনিট ঠাপানোর পর আমি আম্মুকে জিজ্ঞেস করলাম কেমন লাগছে আম্মু, তুমি আরাম পাচ্ছোতো? আম্মু বললেন তোর মতো এত সুখ তো আব্বুও আমাকে কোনদিন দিতে পারেনি। আমি বললাম আমাকে স্বামী বলে ডাকো বউ। আম্মু আমাকে স্বামী বলে জোড়ে চেপে ধরলেন আর আমি আরো জোড়ে জোড়ে ঠাপাতে লাগলাম।
আরো প্রায় ৩০ মিনিট পর আমি আম্মুর গুদের ভিতর বীর্যপাত করলাম। তারপর আমি আর আম্মু বাথরুমে গিয়ে এক সাথে গোসল করলাম। বাথরুমে আম্মুকে আরো একবার ডগি স্টাইলে চুদলাম। গোসল শেষে বিছানায় দুজনে কিস করতে করতে ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়লাম। সকালে আবার আম্মুকে চুদে আম্মুর গুদে আর পোদে বীর্যপাত করলাম এবং বাথরুমে গোসল করলাম।
ইউনিভার্সিটিতে যাওয়ার আগ পর্যন্ত আম্মুর সাথে অনেকবার চোদাচুদি করে কাটালাম। সিলেটে যাওয়ার পর আম্মুর সাথে ফোনসেক্স করি। আব্বু আসার দিন ঠিক হয়ে আম্মুকে চুদে প্রেগনেন্ট করবো ভাবছি। আম্মুর সাথে চোদাচুদি করে আমি অনেক সুখ পেয়েছি। এরপর থেকে যখনই ছুটিতে বাড়িতে যেতাম আম্মুর সাথে সারাক্ষন চোদাচুদি, চোষাচুষি করতাম। মা ছেলের চোদাচুদিতে যে এত সুখ যে চুদেছে একমাত্র সেই বুঝতে পারে।

No comments:

Post a Comment

'