সতর্কীকরণ

আপনার যদি ১৮+ বয়স না হয় তবে দয়াকরে এই সাইট ত্যাগ করুন! এই সাইটে প্রকাশিত গল্প গুলো আমাদেব় লেখা ও ইন্টারনেট থেকে সংগ্রহ করা, শুধু আপনাকে সাময়িক আনন্দ দেয়ার জন্য!

Friday 12 June 2020

পিসি, মা আর বোন যখন আমার চোদার সঙ্গীনি

আমার দিদি দেবশ্রী আমাদের থেকে দু ক্লাস উচুতে পড়ত ,আমরা দুই বোন এখানে মামার বাড়ী থেকে পড়াশুনা করতাম।  কারন বাবা টাটানগরে কাজ করত, আর একটু পুরোনপন্থি ছিলেন তাই কারখানা অঞ্চলে মেয়েদের রাখা পছন্দ করতেন না ফলে মা আর আমরা দুই বোন মামার বাড়ী থাকতাম। 


মামাদের বাড়ীতে প্রচুর জায়গা তাই কোন সমস্যা হই নি, বাবা মাসে মাসে আমাদের খরচা দিত আর দুদিন করে থেকে যেত। আমি পাস করার পর পরই দিদির বিয়ে দিয়ে দেন বাবা উড়িষ্যা সংলগ্ন বড়বিল এলাকায়, জামাইবাবুদের অগাধ জমিজমা। আমার ১৮ বছর হতে না হতে বাবা আমারও বিয়ে ঠিক করে ফেলে ভাগলপুরে, পাত্র সেলসে বড় পোস্টে কাজ করে। বিহারে বাস করলেও ওরা ওখানকার নামকরা বাঙালি পরিবার। বিয়ের পর দিদি আর আমি দুজনেই নিজেদের সংসারে জড়িয়ে পড়ায় আমাদের দেখা সাক্ষাৎ খুব কম হত। কারন আমার বর আর জামাইবাবু দুজনেই নিজেদের কাজে খুবই ব্যস্ত থাকত। মাঝে মাঝে অনুষ্ঠানবাড়িতে ছাড়া আমাদের যাতায়াত খুব কম হত। বছর খানেক আগে জামাইবাবু হঠাৎ স্ট্রোক হয়ে মারা গেলেও আমি পক্সে ভুগছিলাম বলে আমার যাওয়া হয় নি, আমার বর নিখিল খবর পেয়ে ছুটে গেছিল। এবার কয়েক বছর পর আমি দিদির বাড়ী গেলাম আমার একমাত্র ছেলে পার্থকে নিয়ে। বলে রাখা ভাল দিদির ছেলে রতন ,আর মেয়ে শীলা ।

শীলা পার্থর থেকে বছর খানেক ছোট হবে এই সবে ১৮ হোল আর রতন ২১। পৌঁছানোর দিন রাতে আমরা দুই বোন ছোটবেলার মত একঘরে শুয়ে আমাদের সুখ দুঃখের গল্প জুড়ে দিলাম আর ওরা তিন ভাইবোন অন্য একটা ঘরে থাকল। দিদি আমার শরীর ,নিখিলের কাজকর্ম, ছেলের শরীর ,পড়াশুনা ইত্যাদি নানা কথা জিজ্ঞাসা করতে করতে হঠাত বল্ল “ হ্যাঁরে রতি নিখিল তো প্রায় শুনি বাইরে থাকে, তোর ভাল লাগে! কষ্ট হয় না!”
আমি বললাম “ হয় তো, কি করব বল, বাবা সাততাড়াতাড়ি বিয়ে দিয়ে দিল এমন একটা লোকের সাথে যার বৌ কে দেখার সময়ই নেই, কম্পানির ভালমন্দ নিয়ে আজ এখানে কাল সেখানে করে ঘুরে বেড়াচ্ছে, মানছি পয়সা কড়ির অভাব নেই, কিন্তু এই বয়সে স্বামী ছাড়া ভাল লাগে! মাঝে মাঝে মনে হয় বাঙালি না হয়ে জন্মালে ভাল হত।

দিদি বল্ল “ কেন বাঙালি না হলে কি হত শুনি?
আমি বললাম” সে কথা পরে বলছি, কিন্তু আমাদের দুবোনেরই ভাগ্য দ্যাখ জামাইবাবু হঠাৎ… , আচ্ছা দিদি জামাইবাবু না থাকায় তোর খুব একা লাগে নারে! একা থাকা সত্যি খুব কষ্টের !
দিদি বল্ল “ সে কষ্ট এখন সয়ে গেছে, কিন্তু তুই যে বাঙালি না হলে ভাল হত কেন?
আমি বললাম “ আমাদের ওখানে লোকেরা কথায় কথায় বহিনচোদ, বেটীচোদ, মাদারচোদ এইসব গালাগাল দেয়, শুনিতো কথায় নয় কাজেও করে, কোন মেয়ের স্বামি না থাকলে তাকে দেওর,ভাসুর,শ্বশুর পর্যন্ত ঝেড়ে দিচ্ছে।
দিদি বল্ল “ তাই নাকি!”
আমি বললাম “ দিদি ছেলেটা বড় হচ্ছে, বাইরে বেরচ্ছে, আর এই সব গালাগাল মন্দ, কথাবার্তা নিশ্চয় শুনছে, তাই বড় ভাবনা হয় রে”।
দিদি বল্ল “ অত ভাবিস না, আর এইসব ব্যাপার সর্বত্র আছে ,কোথায় একটু খোলাখুলি, আর কোথাও গোপনে। তোকে একটা কথা বলব কিছু মনে করবি না বল” ।
আমি বললাম “ মনে করব কেন, সেই ছোটবেলা থেকে দিদি তোকেই আমার মনের প্রানের সব কথা খুলে বলে এসেছি , আজও আমি তোকে আমার সেই দিদিই মনে করি।
দিদি তখন বল্ল “ একটু আগে বলছিলাম না তোর জামাইবাবুর অভাবের কষ্ট সয়ে গেছে, আসলে তা নয় রে তোর জামাইবাবুর অভাবটা এখন অন্য ভাবে মিটে যাচ্ছে”।
আমি অবাক হয়ে বললাম “ অন্যভাবে মানে”?
দিদি বল্ল “ অন্যভাবে মানে অন্য লোককে দিয়ে”
আমি হাঁ হয়ে গেলাম “ সেকিরে! দিদি তোর ছেলেমেয়ে জানতে পারেনি”?
দিদি রহস্যময় ভঙ্গীতে বল্ল “ জানেনি আবার, মানে রতনই তোর জামাইবাবুর অভাব পূর্ন করছে “
আমি বললাম “ দিদি তোর ইয়ার্কি করার স্বভাব গেল না, আমি কাজকর্ম, দেখাশুনা সেই সব অভাবের কথা বলছি না ,আমি শরীরের জ্বালা মেটানোর কথা বলছি”
দিদি সেই একই ভঙ্গীমায় বল্ল “ আমি ওই অভাবটাও পুরনের কথা বলছি” । আমি বললাম “ যাঃ, রতন তোর পেটের ছেলে, দিদি তুই বানিয়ে বলছিস” । দিদি বল্ল “ বানিয়ে লোকে ভাল ভাল কথা বলে, এই লজ্জার কথা বলে কি লাভ। আসল ঘটনা টা পুরো না বললে ভাববি বানিয়ে বলছি। আমার ননদ পাঁচ ছয় বছর আগেই বিধবা হয়েছিল ,তাই মাঝে মধ্যে এখানে এসে থাকত। জানিস তো এখানে আমাদের জমি জমা অনেক থাকলেও বসতবাড়ির দিকে নজর কম দিত তোর জামাইবাবু, তাই ব্যবহারযোগ্য ঘর বলতে কুল্লে দুটি , অন্য ঘরগুলো চাষের জিনিসপত্রে ঠাসা। তাই ঠাকুরঝি এলে রতনের সঙ্গে থাকত পাশের ঘরে। আর এই ঘরে আমি ,শীলা আর তোর জামাইবাবু থাকত।

ঘটনটা চোখে পড়ল তোর জামাইবাবুর মারা যাবার মাস ছয়েক পর ,তখন ঠাকুরঝি এখানে ছিল, রাতে বাথরুমে যেতে গিয়ে খোলা জানলা দিয়ে দেখতে পেলাম ঠাকুরঝি চিৎ হয়ে শুয়ে থাকা রতনের দু পায়ের ফাঁকে উপুড় হয়ে শুয়ে রতনের ধোনটা দুটো মাই দিয়ে ঘিরে ধরে নাচিয়ে চলেছে, রতনের বাঁড়ার লাল মুন্ডিটা দুটো মাইয়ের ফাঁক দিয়ে বেরিয়ে এসে আবার পরমুহুর্তে হারিয়ে যাচ্ছে ঠাকুরঝির বুকের ভেতরে, ঠিক যেমন চোদার মত খালি গুদের বদলে মাই। দেখে আমার মাথাটা ঝাঁ ঝাঁ করে উঠল,ইচ্ছে হচ্ছিল ছুটে গিয়ে ঠাস ঠাস করে চড়াই দুটোকে। শালি হারামি মাগী আমার ছেলেটার মাথা খাচ্ছে! কিন্তু পারলাম না জানিস ,বদলে চুপ করে দাঁড়িয়ে ওদের কির্তিকলাপ দেখতে থাকলাম, খানিকপর ঠাকুরঝি ছেলের বাঁড়াটা মাইয়ের ভেতর থেকে বের করে আরও একটু উপরে উঠে এল ফলে এবার মাইদুটো রতনের মুখের কাছে ঝুলতে থাকল, সে সেদুটো দু হাতে মুঠো করে ধরে মোচড়াতে শুরু করল। ঠাকুরঝি তখন কোমরটা বেঁকিয়ে শূন্যে তুলে একহাতে রতনের বাঁড়াটা ধরে নিজের গুদের মুখে ঠেকিয়ে ধরে কোমরটা ঝাঁকি দিয়ে দিয়ে সেটা গুদের ভেতর ঢুকিয়ে নিল , তারপর রতনের হাত দুটো নিজের বুক থেকে সরিয়ে দিয়ে ওর বুকের উপর আস্তে আস্তে শুয়ে পড়ল, ঠাকুরঝির মাইদুটো রতনের বুকের সঙ্গে চেপ্টে গেল। তারপর ঠাকুরঝি রতনকে এলোপাথাড়ি কয়েকটা চুমু খেয়ে ওর কানে কানে কিছু বল্ল তাতে ছেলে পিসির ধুমসো পাছা খানা আঁকড়ে ধরল। তারপর দুজনে তালে তালে কোমর নাচাতে থাকল, ওঃ সে কি দাপাদাপি ,খানিক দাপাদাপির পর ছেলে গোঁ গোঁ করতে করতে পিসির পাছা চিপকে ধরে নিজের বাঁড়ায় ঠুসে ধরে স্থির হয়ে গেল আর ঠাকুরঝি রতনের মাথাটা নিজের মাইয়ের সাথে চেপে ধরে হাফাতে থাকল। আমি ঘরে এসে শুলাম কিন্তু ঘুমোতে পারলাম না ,ওদের পিসি ভাইপোর অবৈধ যৌণলীলার দৃশ্যটা আমার মাথায় আগুন ধরিয়ে দিল। পরদিন ছেলে স্কুলে যেতেই ননদকে চেপে ধরলাম, কোন ভনিতা না করে বললাম “ মালতি পুরুষ বশ করার কায়দাটা তো ভালই শিখেছ! কিন্তু নিজের ভাইপোর মাথাটা না খেলে আর চলছিল না ,ছিঃ ছিঃ ছেলেটাকে কোন পাঁকে নামালে বলত! কেউ যদি জানতে পারে তাহলে মুখ দেখান যাবে না ইত্যাদি নানা কথা বলে ঝাল মেটাতে লাগলাম। ঠাকুরঝি চুপ করে সব শুনছিল এবার বল্ল “ বৌদি শান্ত হও , তুমি কবে জানলে” ?
“শান্ত হব! মুখপুড়ি কাল রাতে তোমাদের সব কীর্তি দেখেছি, এসব চলবে না এখানে , দূর হও এখান থেকে”। ঠাকুরঝি শান্ত গলায় বল্ল “ বৌদি রাগ কোর না ,আমি চলে যাব ,আমার কপালটাই মন্দ ,কিন্তু রতনকে এই নিয়ে কিছু বোল না !”
“ কেন সে কি পীর নাকি?” আমি বেশ ঝাঁঝাল গলায় বললাম।

ঠাকুরঝি বল্ল “ বৌদি আগে শোন তারপর তুমি যা বলবে আমি মেনে নেব। দাদা মারা যাবার মাস আষ্টেক আগে আমি একবার এসেছিলাম না ,তখন একদিন বেলায় চান করে ছাদে কাপড় মেলতে গিয়ে দেখি রতন বাথরুমের পেছন দিকে ঘুলঘুলিতে উঁকি মারছে । আমি ব্যাপারটা কি ভাল করে দেখার জন্য ছাদ থেকে তাড়াতাড়ি নেমে রতনের কাছে পা টিপে টিপে আসতে লাগলাম ,দেখলাম শুধু উঁকি নয় , একহাতে ধোনটা খেঁচে চলছে,আর চাপা গলায় ইঃ উম করে আওয়াজ ছাড়ছে, ভয়ানক কৌতুহল হোল আমার বাথরুমে কাকে দেখে অমন করছে জানার, তাই আরও কাছে আসতে গিয়ে আমার পায়ের নিচে একটা শুকনো কাঠি পড়ে মট করে আওয়াজ হতেই রতন চমকে উঠে আমাকে দেখতে পেয়ে হতভম্বের মত একফুটি বাঁড়াটা হাতে করে দাঁড়িয়ে থাকল। আমি বুঝলাম রতনের পটলে জল এসেছে তাই মেয়েছেলের প্রতি টান হয়েছে ,সেটা কত দূর জানার জন্য গম্ভীর গলায় বললাম “ ঘরে আয় তোর হচ্ছে!” রতন ভয়ে ভয়ে আমার পিছু পিছু ঘরে এল, ঘরে ঢুকে বললাম “ কবে থেকে এইসব শুরু করেছিস? দাঁড়া তোর মাকে বলছি!” রতন তৎক্ষণাৎ আমার পা জড়িয়ে ধরল “ দোহাই পিসি মাকে বোল না, আমার বন্ধু গোপাল ওর কাকিমার চানের সময় বাথরুমে উঁকি দিয়ে দেখে খেঁচত একদিন ওর বড়দি সেটা দেখে ফেলে ,এখন গোপাল ওর বড়দির সাথে আরও অনেক কিছু করে আর আমাকে সেই গল্প শোনায় ,তাতে আমার মাথা গরম হয়ে গিয়ে আমি ওরকম মাঝে মাঝে বাথরুমে উঁকি দি। রতনের কথা শুনে মনে হোল ও সত্যি বলছে।
আমি শ্লেষের সঙ্গে বললাম “ কেন রতনকে তোমার সত্যিবাদি যুধিষ্ঠির মনে হোল কেন “
মালতি বল্ল “ কারন আর কিছুই নয়, লুকিয়ে ছুপিয়ে এইসব ঘটনা অনেক হয় , আজ তোমার কাছে স্বীকার করছি বৌদি আমার শ্বশুড়বাড়িতেও অবৈধ যৌনাচার চালু আছে। আমার স্বামি মারা গেছে ,মরা মানুষের নিন্দা করতে নেই তবু বলছি সে ছিল পুরুষত্বহীন, শুধু সেই নয় আমার ভাসুরো তাই ,একবার দুই ভাই একই সঙ্গে ডাল ভেঙ্গে গাছ থেকে পড়ে গিয়ে নিচের দিকে চোট পায় , ডাক্তার শ্বসুরমশাইকে বলেছিলেন দুজনেরই বাবা হবার ক্ষমতা নাও থাকতে পারে। শ্বশুরমশায় বড় ছেলের বিয়ে দেবার পর দুবছরেও যখন ছেলেপলে হোল না তখন বংশরক্ষার খাতিরে আমার বড় জা কে রাজি করিয়ে গর্ভবতি করেন সেই ছেলে আজ রতনের চেয়ে প্রায় তিন বছরের বড়। পরে চক্ষুলজ্জার খাতিরে ছোটছেলের বিয়ে দেন। আমার বিয়ের প্রায় ছ মাস পর বড়জা আমাকে সব খুলে বলেন এবং আমাকেও শ্বশুড়মশায়ের শয্যা সঙ্গিনি করেন ,কিন্তু তখন উনার বয়সটা একটু বেশি হতে আমার গর্ভধারন হয় না, ইতিমধ্যে পিন্টু আমার বড়জার ছেলে ১৪-১৫ বছরে পড়ছে সে রাতে দাদুর কাছে শুত, একদিন সে তার মা আর দাদুর রাতের খেলা দেখে ফেলে দাদুকে জিজ্ঞাসা করে তুমি মাকে মারছ কেন দাদু? উনি কোনরকমে এতা সেটা বলে সে যাত্রায় পার পেলেও আর একটু সোমত্ত হলে সে সব বুঝে যায় ,দাদু তখন নাতির গুদ মারায় হাতে খড়ি দেয় মায়ের গুদ চুদিয়ে, পরে পিন্টু আমাকেও চুদতে থাকে। পিন্টু যেদিন থেকে আমার গুদ মারতে শুরু করল তার দুমাসের মধ্যে আমার পেটে মেয়ে এল।

ঠাকুরঝির কথা শুনে আমার গা শিরশির করতে থাকল “ শালি বলে কি! এও কখনো সম্ভব , মাগী নিশ্চয় আমার ছেলেটার মাথা খেয়ে এই সব বানিয়ে বলছে! তাই বললাম “ রতন তোমার পায়ে ধরে ক্ষমা চাইবার পর আসল ঘটনাটা বল”
ঠাকুরঝি বল্ল “ বৌদি ওই সময় আমার পিন্টুর কথা মনে পড়ে গেছিল ,সমত্ত ছেলের চোদন খাবার নেশা চাগাড় দিয়ে উঠেছিল তাই ঠিক করলাম রতনের জ্বালা মিটিয়ে দেব আর নিজের গুদের কুটকুটানি ঠান্ডা করব। তাই রতনকে দুহাতে তুলে জড়িয়ে ধরলাম চকাম করে একটা চুমু খেয়ে বললাম “ বাথরুমে কাকে দেখতে এসেছিলি ? আমাকে না মাকে? রতন বাধ্য ছাত্রের মত বল্ল “মাকে”
আমি বললাম “ তা মায়ের কি দেখে খেঁচছিলি ,মাই না পাছা, নাকি অন্য কিছু”। রতন লজ্জা পেয়ে মাথা নিচু করে বল্ল “মাই” ।
খুব মাই টিপতে ইচ্ছে করে না রে? টেপনা আমার দুটো, তোর মায়ের মতই হবে । রতনকে আর কিছু বলতে হোল না আমার ব্লাউজের উপর দিয়েই মাইদুটো খামচে ধরল তারপর যা হয় দুজন দুজনকে ল্যাংটো করলাম ,ওকে গুদে কিভাবে বাঁড়া দিতে হয় শেখালাম তারপর আধঘন্টা ধস্তাধস্তির পর রতন আমার গুদে একগাদা বীর্য ঢেলে শান্ত হোল ।

আমি (রতি) এতক্ষন দিদির মুখে তার ননদ(মালতি) আর দিদির ছেলে রতনের গল্প শুনে উত্তেজিত হয়ে বললাম “ দিদি তোর সাথে রতনের কিভাবে হোল সেটা বল।দিদি বল্ল “ সেটাই তো বলছি,কিন্তু পুরোটা না বললে তুই পরিস্থিতিটা বুঝতে পারবি না তাই একটু সবিস্তারে বলছি। যাই হোক ঠাকুরঝির কথা শুনে বললাম “ দিলে তো ছেলেটার মাথায় কামের আগুন ঢুকিয়ে!”
ঠাকুরঝি বল্ল ‘ না বৌদি ওটা আগেই ঢুকেছিল, আমি উপলক্ষ মাত্র, আমাকে না পেলে বন্ধুর বড়দি তো আছেই চোদার জন্য,। আমি তো চলে যাব রতন তো এখন রক্তের স্বাদ পাওয়া বাঘ ,শুনেছি সেই বন্ধুর দিদির বিয়ে হয়ে গিয়ে গিয়েছে । সোমত্ত জোয়ান এখন মেয়েছেলে না পেয়ে যদি খারাপ পাড়ায় গিয়ে রোগ ঘোগ বাঁধিয়ে বসে ।তার চেয়ে ওর একটা বিয়ে দিয়ে দাও।
“হ্যাঁ! এই বয়সে বিয়ে দি, তার উপর রোজাগার পাতি নেই হুট করে বিয়ে অমনি দিলেই হোল” আমি উষ্মার সাথে বললাম।
ঠাকুরঝি তখন বল্ল “ তবে তুমিই ছেলের সাথে শুয়ে পড় “
আমি ঝেঝে বললাম “ ছিঃ ঠাকুরঝি তুমি এত নীচে নেমে গেছ, তোমার মুখে একটু আটকাল না এই পাপ কাজের কথা বলতে!”
ঠাকুরঝি বল্ল “ না আটকাল না ,পাপ কাজ করলে তার শাস্তি তো লোকে পায় কই আমার জা আর পিন্টু রোজ এই কাজ করে, তারা তো ভালই আছে। তাছাড়া পুরাকালে দেবতা থেকে রাজারাজড়া অনেকেই এসব করেছে। পাপকাজ ভেবে বসে থাক,তোমার ছেলেটা উচ্ছন্নে যাক,আর তুমিও ভরা যৌবন নিয়ে শুকিয়ে কষ্ট কর”।

ঠাকুরঝির কথার কোন সদুত্তর দিতে পারলাম না তাই বললাম যতই বল মা হয়ে ছেলেকে এই কুপ্রস্তাব কিভাবে দেব! আমি পারব না।

ঠাকুরঝি বল্ল “বৌদি ওসব নিয়ে তুমি ভেব না,তুমি রাজি হলে সব ব্যবস্থা আমি করব”।
আমি বললাম “ না না মালতি, ওসব বিস্তর ঝামেলা হুট করে কিছু হয়ে গেলে…।
ঠাকুরঝি হেসে বল্ল “ বৌদি তুমি এখনও সেকেলেই রয়ে গেলে ,এখন ষোল থেকে ষাট বছরের মেয়েরা এমুখে গুলি খাচ্ছে আর নিচের মুখে বীর্য চুষছে, এসুখ থেকে কেউ আর বঞ্চিত থাকতে চায় না। ওসব পেটফেট বাঁধা নিয়ে চিন্তার দিন শেষ, এমন বড়ি আর ইঞ্জেকশান বেরিয়েছে একটা নাও তারপর অন্তত ছ মাস নিশ্চিন্তি। কাল শহরে গিয়ে তোমার জন্য কটা ট্যবলেট এনে দেব তারপর নির্ভয়ে সুখ লুটে নাও”।
আমি আমতা আমতা করে বললাম “ কোন গন্ডগোল হবে না তো?”
“কিচ্ছু হবে না, তিনদিনের মধ্যে আমি রতন কে তোমার সাথে ভিড়িয়ে দিচ্ছি।“

সেই দিন থেকে চাপা উত্তেজনা আর দোটানার মধ্যে আমার দিন কাটতে লাগল,পরদিন মালতির এনে দেওয়া গর্ভনিরোধক বড়ি খেতে গিয়ে মনে হচ্ছিল এতো নিজেকে রেডি করা ছেলের সাথে অবৈধ সম্পর্ক গড়ার জন্য, পরক্ষনেই মনে হোল কেউ তো আর জানছে না। এদিকে ঠাকুরঝি কায়দা করে মেয়েকে আমার ভাসুরের বাড়ী পাঠিয়ে দিল কিছুদিন ঘুরে আসার জন্য তারপর ফাঁকা বাড়িতে সুযোগ পেলেই রতন আর তার চোদনের বিবরণ, কখনো তার জা আর জায়ের ছেলে পিন্টূর, আবার পিন্টুর সাথে তার নিজের চোদাচুদির উত্তেজক বিবরণ দিয়ে আমার মনের সব প্রতিরোধ ভেঙে আমাকে গরম করার চেষ্টা করছিল এবং ছেলেরা যে মা,মাসি পিসি,দিদি এদের চুদে ভাল আরাম দেয় সেটা বোঝানোর আপ্রান চেষ্টা করছিল। তিনদিনের দিন সে বল্ল “ বৌদি আজ রাতে রতন কে পটাব, তুমি রতনের ঘরের বাইরে কান পেতে অপেক্ষা কোর আর সময় বুঝে ঘরে চলে যেও। আর একটা কথা গুচ্ছের জামা কাপড় সেঁটে থেক না,একটু সেজে গুজে শুধু একটা নাইটী পরে থাকবে। ঠাকুরঝির আনা বড়ি খেয়ে না গল্প শুনে জানিনা গুদে লালা ঝরছিল যখন তখন, মনে হচ্ছিল একটা সবল বাঁড়া এফোঁড় ওফোঁড় করে দিক গুদটা, কঠিন হাতে চটকে পিষে লাল করে দিক মাইদুটো। বিকেলে গা ধুয়ে চুল বাঁধতে বসলাম ঠাকুরঝি দেখে ফুট কাটল “ আজ তোমার দ্বিতীয় ফুলসজ্জা করেই ছাড়ব”। আমি তখন নিষিদ্ধ উত্তেজনায় টগবগ করে ফুটছিলাম বললাম “ ধ্যত মুখপুড়ি , নিজে মুখ কালো করে এখন দল ভারি করার জন্য আমাকে ভেড়াচ্ছিস! বলি কি বড়ি দিয়েছিস?”

ঠাকুরঝি মুখ টিপে হেসে বল্ল “ তাওয়া গরম রাখার ওষুধ , দেখনা আজ রাতে গুদের আসল সুখ কাকে বলে টের পাবে”।
“ যাঃ অসভ্য ! আচ্ছা ঠাকুরঝি একটা কথা মাথায় ঘুরছে, শীলা তো তোমাদের সাথে ঘরে থাকতো , ও কিছু টের পায়নি তো? “
“না গো বৌদি প্রথম দিনের পর রতন তো খুব উতলা ছিল পাছে শীলা জেগে যায় তাই খুব কম ডোজের ঘুমের বড়ি ওকে শোয়ার আগে খাইয়ে দিতাম”।
“ শালা সবদিক গুছিয়ে নেমেছ !”
“হ্যাঁ এখন তোমাদের মা ছেলের ঠোকাঠুকিটা ঠিকমত হলে আমার শান্তি, আর আজ তোমাকে রান্নাঘরে যেতে হবে না ওটা আমি সামলে নেব।“
রাতে খাওয়া দাওয়ার পর , ছেলে নিজের ঘরে শুতে চলে গেল ঠাকুরঝি আমাকে বল্ল” যাও ঘরে গিয়ে শাড়ি শায়া ছেড়ে নাইটীটা গলিয়ে নাও আমি রান্নাঘরটা গুছিয়ে রতনের ঘরে যাব, যাবার সময় তোমার ঘরে টোকা দিয়ে যাব। শিলা চলে যাবার পর থেকে দুদিন আমি তোমার সাথে শুচ্ছি বলে বাবু তো রেগে টং “।

ঘরে এসে ঠাকুরঝির কথামত শাড়ি শায়া ছেড়ে একটা প্যান্টি পরলাম তার উপর বুক খোলা একটা নাইটি কোমরের দড়িটা টাইট করে বাঁধতেই মাইদুটো উঁচিয়ে টাইট হয়ে গেল,আয়নায় নিজেকে দেখে অভিসারিকা অভিসারিকা বলে মনে হোল। পরক্ষনেই লজ্জায় চোখ সরিয়ে নিলাম ,বিবেক দংশন করল “ ছিঃ পেটের ছেলের সাথে এই আধ ল্যাংটো পোষাক পরে ,না না রাজি না হলেই ভাল হত। কিন্তু ঠাকুরঝির কথা মত তো ছেলে পেকে ঝিকুট হয়ে গেছে, আমার চিন্তাজাল ছিন্ন হোল দরজায় টোকা পড়তে,খুলতেই ঠাকুরঝি আমাকে দেখে একটু থমকে গেল তারপর একটা অশ্লীল ইশারা করে আমাকে আসতে বল্ল, আমি পেছন পেছন গিয়ে দরজার বাইরে কান পেতে অপেক্ষা করতে লাগলাম।
ছেলে- “কি গো পিসি এত দেরি হোল কেন?কখন থেকে টং হয়ে আছে!”
ঠাকুরঝি- থাকুকগে আমার তো অন্য কাজও আছে, তাছাড়া আমি তো কাল চলে যাব,তখন কি করবি?
ছেলে- সেটা এখনও ভাবিনি, কিন্তু তুমি কাল যাবে কেন কদিন থাক না!”
ঠাকুরঝি – “ নারে তোর মা চলে যেতে বলেছে।
ছেলে – “ কেন মা কি কিছু জানতে পেরেছে নাকি?”
ঠাকুরঝি – হবে হয়ত! এতক্ষন তো এই সব নিয়েই কথা হচ্ছিল। তোর মা কষ্টে আছে রে রতনা ।
ছেলে অবিশ্বাসের সুরে – “ মায়ের আবার কিসের কষ্ট!”
ঠাকুরঝি – এই চোদন না পাবার
ছেলে “ যাঃ মা এসব করে নাকি?
ঠাকুরঝি – “লোক পায়না তাই করে না , পেলে কি আর ছাড়ত, আর তাই কষ্টে আছে।
ঠাকুরঝির কথায় খুব লজ্জা লাগছিল,আমি মোটেও এসব বলিনি । ছেলেকে পটানোর জন্য যা পারছে বকে যাচ্ছে।
ছেলে উৎসুক গলায় বল্ল “পিসি পেলে কি করত?”
ঠাকুরঝি নিস্পৃহ ভাবে বলে গেল “ কি আবার করত! তুই আর আমি যা করছি, তোর বন্ধু গোপাল আর তার দিদি না কাকিমা যা করে”
ছেলে – “যাঃ পিসি তোমার মুখে কিছু আটকায় না “
ঠাকুরঝি “ কেন মিথ্যে বলছি নাকি!
ছেলে – তা নয়ত কি? মা কখনো ছেলের সঙ্গে এসব করতে পারে,পাপ হবে না!
ঠাকুরঝি “ পাপ হবে কেন? আমি তো তোর মায়ের মত কই আমাদের তো পাপ হচ্ছে না, আর জানতে পারছিস না তাই কত মা ছেলে চোদাচুদি করে ভাসিয়ে দিচ্ছে। পাপ হলে পৃথিবী কবে ধ্বংস হয়ে যেত।
ছেলে বল্ল “ হতে পারে! কিন্তু মা কখনো আমার সাথে রাজি হবে না”
ঠাকুরঝি এবার কফিনে পেরেকটা ঠুকল “ ধর যদি তোর মাকে রাজি করি, তাহলে তুই মাকে চুদবি তো?
ছেলে ডগমগ হয়ে “ মা রাজি হলে আমিও রাজি” বলেই লজ্জায় থতমত হয়ে গেল। তাই কথা ঘোরাতে বল্ল “ পিসি আর নেড় না বেরিয়ে যাবে! ঢোকাতে দাও!
“ বারে আমার অসুবিধা আছে বলেই তো তোর সাথে শুচ্ছি না ,আমি ঢোকাতে দেব না ,নেড়ে বের করে দিচ্ছি।
ছেলে “ ধ্যুর ! জায়গার জিনিস জায়গায় না দিলে হয়!”
“ খুব যে! যা না মায়ের গুদে ঢোকাগে যা ,তাহলে তো আমি না থাকলেও অসুবিধা থাকবে না”
ছেলে – “তুমি তো বলেই খালাস, নিজেই তো বললে মাকে পটিয়ে রাজি করে দেবে। দাও না পিসি মাকে ফিট করে “
ঠাকুরঝি বল্ল “ বাব্বা রতন ! ঠিক আছে, ঠিক আছে অত রাগ দেখাতে হবে না আমি যাচ্ছি তোর মাকে পটাতে , খানিকটা পরে মায়ের ঘরে আয়, দেখি তোর জন্যে কিছু করতে পারি কি না!”
আমি প্রায় দৌড়ে ঘরে চলে এলাম, ঠাকুরঝি এসে বল্ল” কেল্লা ফতে! সব শুনেছ তো,এখন ঠিক কর রতনকে তুমি ম্যানেজ করে নিতে পারবে? না আমি ব্যবস্থা করব!
আমি তাড়াতাড়ি বললাম “ তুমিই কিছু একটা কর”!
কয়েক সেকেন্ড ঠাকুরঝি ভেবে নিয়ে বল্ল “ ঠিক আছে রতন ঢুকলে তুমি ঘুমের ভান করে থেক !”
তারপর দুজনে চুপচাপ শুয়ে থাকলাম, প্রতিটি সেকেন্ড কে মনে হচ্ছিল এক এক ঘন্টা। আমি নিষিদ্ধ উত্তেজনায় ফিস ফিস করে ঠাকুরঝিকে বললাম “ রতন আসতে এত দেরি করছে কেন ?”
ঠাকুরঝি – “বাবা বৌদি ছেলেকে দিয়ে চোদানোর জন্য খুব উতলা হয়েছ দেখছি !”
এবার সত্যি আমি লজ্জা পেয়ে ঠাকুঝিকে একটা আলতো চিমটি কাটলাম, ঠিক এমন সময় দরজায় ক্যাঁঅ্যাঁয়চ করে
শব্দ হোল, বুঝলাম ছেলে এসেছে আমাকে চোদার আশা নিয়ে। ঠাকুরঝি ছেলেকে উদ্দেশ্য করে বল্ল “ এত দেরি করলি কেন, তোর মা বোধহয় ঘুমিয়ে পড়ল”
ছেলে নিচু স্বরে বল্ল “ মা পটেছে?”
ঠাকুরঝি বল্ল “ হ্যাঁ ,তোর মা চোদাতে রাজি আছে!”
ছেলে বল্ল “ এইমাত্র তো বললে মা ঘুমচ্ছে ,তাহলে রাজি হোল কখন!”
ঠাকুরঝি বল্ল “ সে নিয়ে তোর অত ভাবনা কিসের এদিকে এসে বসে মায়ের মাই ফাইগুলো টেপ না দেখবি ঘুম ভেঙে গেছে!”
আমি চোখ বোজা অবস্থায় বুঝতে পারলাম ঠাকুরঝি আমার পাশ থেকে উঠে সরে গেল আর ছেলে এসে বসল। তারপর আমার বুকে ছেলের হাত এসে পড়ল, দুহাতে মুঠো করে ধরল মাইদুটো নাইটির উপর দিয়েই,আমি শিউরে উঠলাম। তখনই ঠাকুরঝি বলে উঠল “ নাইটির উপর দিয়েই মায়ের মাই টিপতে শুরু করে দিলি, বোতামগুলো খোলবার তর সইল না , বোতাম আর বেল্টটা খুলে নে। “ ছেলে পিসির কথামত দুহাতে বোতাম গুলো খোলার জন্য টানাটানি শুরু করল,ফলে ওর হাত দুটো আমার ভারি স্তনের উপত্যকায় নড়াচড়া করছিল , শরীরটা টান টান করে চোখ বুজে শুয়ে থাকলাম। বোতাম খোলা আর বেল্টের ফাঁস খোলা হলে নাইটির পাল্লা দুটো দুপাশে সরিয়ে আমার বুকটা উদোম করে ছেলে আবার মুঠো করে ধরল মাইদুটো তারপর ক্রমান্বয়ে পেষন ,মর্দন এবং বোঁটা দুটো পিষে দিতে থাকল, আর চুপচাপ শুয়ে থাকা আমার পক্ষে অসম্ভব হয়ে গেল, আপনি থেকে মুখ দিয়ে শীৎকার বেরিয়ে গেল। আমি মাই টেপার সুখের তীব্রতায় অস্থির হয়ে মাথা চালতে থাকলাম।

ঠাকুরঝি ছেলেকে নির্দেশ দিল” ওই দ্যখ তোর মায়ের ঘুম ভেঙে গেছে, নেঃ এবার পুরো ল্যাংটো করে কাজ শুরু কর। ছেলে ততক্ষনে মাই ছেড়ে আমার নাভির চারপাশের তলপেটে আঙুল দিয়ে বিলি কাটছিল, পিসির আদেশে উদ্বুদ্ধ হয়ে নাইটিটা দুপাশে সরিয়ে আমার গোটা শরীরের সম্মুখ ভাগ উলঙ্গ করে দিল, কেবল প্যান্টির আড়ালটা ছিল, কিন্তু ছেলে সেটার ভেতর একটা হাত চালিয়ে দিল, আমি শিউরে উঠলাম এই ভেবে যদি ছেলের হাতটা গুদের চেরায় ঠেকে যায় কি ভাববে কে জানে! ওখানটা রসে ভিজে গলে একাকার হয়ে আছে! আবার ভাবলাম না না কিছু ভাববে না কারন পিসির ভিজে গুদ ঘাঁটার অভ্যেস যখন আছে। এই সব বিচ্ছিরি ভাবনার মধ্যেই ছেলে পুরো গুদটাই মুঠো করে বলে উঠল, “ পিসি মায়ের নিচেটা একেবারে ভিজে সপসপ করছে!”
ঠাকুরঝি বল্ল “ তবে আর দেরি করছিস কেন! মাকে বল পা ফাঁক করতে !”
ছেলে প্যান্টির ভেতর থেকে হাত বের করে, দুহাতে প্যান্টির দুপাশটা ধরে আমাকে বল্ল “ মা কোমরটা একটু উঁচু করে তুলে ধর না, প্যান্টিটা খুলে নেব”।

আমি দেখলাম আর ভান করে লাভ নেই, ছেলে ভালভাবেই জেনে গেছে তার মা ঘুমচ্ছে না বরং চোদানোর জন্য উন্মুখ হয়ে আছে। তাই চোখ খুললাম, মা ছেলের চার চোখের মিলন হোল, ছেলের মিনতি ভরা দৃষ্টি দেখে আমি কোমরটা উঁচু করে তুলতেই ছেলে প্যান্টীটা নামিয়ে পা গলিয়ে বের করে নিল। আমি এই সময় কায়দা করে পা দুটো ফাঁক করে ছেলেকে মায়ের গুদ দর্শন করালাম। ছেলে পিসির গুদ মেরে পটু , অভ্যাসমত আমার দুপায়ের ফাঁকে খাঁড়া বাঁড়াটা ভিড়িয়ে দিয়ে আমার বুকের উপর ঝুঁকে এল। এই সময় সব মেয়েকেই পুরুষের ধোন হাতে ধরে গুদের মুখে সেট করে দিতে হয়, আমি স্বাভাবিক চিরচারিত সংকোচে একটু ইতস্ততঃ করছিলাম, ঠাকুরঝি সেটা বুঝতে পেরে চট করে ছেলের বাঁড়াটা হাতে ধরে গুদের ফুটোতে লাগিয়ে দিতেই ছেলে ছোট্ট একটা ঠাপ দিয়ে বাঁড়ার মাথাটা গুদে ঢোকাল। অনেকদিনের অনভ্যাসের ফলে আঃ করে একটা কাতরক্তি আমার মুখ দিয়ে বেরিয়ে গেল,ছেলে চকিতে আমার মুখের দিকে তাকিয়ে কারণটা উপলব্ধি করার চেষ্টা করল, আমি সেই মোক্ষম সময়ে কোমর সমেত ভারি পাছাটা উপরের দিকে তোলা দিয়ে নিঃশব্দে ছেলেকে একই সাথে আশ্বস্ত ও বাঁড়াটা পুরো ঢোকানোর আদেশ করলাম। ছেলের মুখে একটা সূক্ষ্ম হাসি খেলে গেল, তারপর ছোট ছোট ঠাপে কোমরের আন্দোলন করে মায়ের গুদে পুরো বাঁড়াটা ঠেসে দিয়ে লম্বা শ্বাস ছাড়ল। আমিও লম্বা শ্বাস নিয়ে পা দুটো যতটা সম্ভব ছড়িয়ে ছেলের মাথাটা দুহাতে ধরে আমার মুখের উপর নামিয়ে এনে একটা চুমু খেলাম,ব্যাস ছেলে বারুদের স্তুপের মত জ্বলে উঠে লম্বা লম্বা ঠাপে আমার জরায়ু দুরমুশ করতে থাকল। মেয়েদের যা ধারা আমারও সুখের গোঙানি বের হতে থাকল মুখ দিয়ে ছেলের ঠাপের তালে তালে। ছেলে আলাপ পর্যায় থেকে দ্রুত দ্রুততর লয়ে ঠাপাতে লাগল। গুদ বাঁড়ার যৌথ ঘর্ষনে পচ পচাক পচর পচপচ সঙ্গীত ধ্রুপদে ধামারে বাজতে থাকল। বহুকাল পরে সুকঠিন বাঁড়ার মোহময় আঘাতে আমার গুদের পেশী গুলো উজ্জীবিত হয়ে আঁকড়ে ধরতে চাইছিল অনধিকারী বাঁড়াটাকে । কিন্তু নৈতিকতা অনৈতিকতার বিচার তো মানুষের মনে দেহ সে কথা শুনবে কেন! আমার রাগমোচন শুরু হোল, নিজের নিয়ন্ত্রনের বাইরে শরীরটা কাঁপতে থাকল, কি একটা পাবার আশায় পাছাটা ক্রমাগত শূন্য লাফিয়ে লাফিয়ে উঠতে থাকল। তারপর সব শান্ত হোল যখন ছেলে আমার বুকে ঝাঁপিয়ে পরে মুখ গুজে দিয়ে আহত জন্তুর মত অ্যাঁ অ্যাঁ করতে থাকল,বাড়াটা ঝলকে ঝলকে বীর্য উদগিরন করতে থাকল আমার জরায়ুর গোপন কুঠরিতে। সত্যি বলতে ঠাকুরঝিকে ধন্যবাদ দিতে ইচ্ছে করছিল,পাপ হোক,নোংরামি হোক ,অশ্লীল হোক চোদনে যে এত সুখ থাকতে পারে আগে কেন বুঝতে পারিনি!

দিদির একটানা কথা শুনে আমার মুখ থেকে ফোঁস করে দীর্ঘশ্বাস বেরিয়ে এল।
রাধা তার কথা বলে চুপচাপ সবার কথা শুনছিল এবার সে আমাকে বল্ল “ দেবারতি এখানে আমরা তোর জীবনের কথা শুনতে চেয়েছিলাম ,তোর দিদির নয়।“
আমি বললাম “ ঠিকই বলেছিস কিন্তু আমার কথার সাথে দিদির ব্যাপারটা এতটাই জড়িত যে সেটা না বললে এতক্ষনে আমার কথাই শেষ হয়ে যেত।“

ইলা বল্ল “ ঠিক আছে তুই তোর মত বলে যা”।দেবারতি আবার শুরু করল, আমি ফোঁস করে দীর্ঘশ্বাস ছাড়ার পর দিদি বল্ল “ অত হা হুতাশ করতে হবে না ,এখানে একবার যখন মা ছেলে মিলে এসে পড়েছিস ,তোদের ব্যবস্থা আমি ঠিক করে দেব।
আমি লজ্জা পেয়ে বললাম “যাঃ আমি মোটেও হা হুতাশ করি নি”।
“থাক আমার কাছে আর লুকোতে হবে না, সব বুঝি রে প্রথমটা নামতে খুব লজ্জা করে কিন্তু একবার যদি চোখকান বুজে লেগে পারিস ,দেখবি শুধু আরাম আর সুখ! শালা বরেরা বৌদের যে সুখ দেয় না ছেলেরা তাদের মাদের সেই সুখ অনেক বেশি দেয়। “ দিদি মাষ্টারনির মত বল্ল।
আমি বললাম “দিদি, বুঝলাম না তোর কথা”।
দিদি বল্ল “ বুঝলি না! বর কি করে ? পা ফাঁক করিয়ে ঢুকিয়ে খুচুর খুচুর করে নেড়ে সাত তাড়াতাড়ি মাল ঢেলে খালাস! আর ছেলে অনেকক্ষণ ধরে মাই নিয়ে খেলা করে চোষে, নাভিতে সুড়সুড়ি দেয়, এমনকি গুদে জিভ দিয়ে চাটে,গুদ চাটলে যে এত আরাম হয় আগে জানতামই না! তবে একটা জিনিস কমবয়সী ছেলেরা পছন্দ করে সেটা হোল পোঁদমারা ,যেটা আমার মোটেও ভাল লাগেনা, কিন্তু সব সময় তো নিজের ভাললাগার কথা ভাবলে চলে না! আর ভগবানের বিচার দ্যাখ আমাদের পোঁদ অমন দলমলে নরম, গামলার মত করে গড়ার দরকার কি ছিল! “
দিদির কথায় আমার হাসি পেল, বললাম দিদি তুই একটা যাচ্ছেতাই!
দিদি আমার গালে একটা ঠোনা মেরে বল্ল “ দাঁড়া রতনকে ডাকছি, আজ একবার আমার ছেলের চোদন খেয়ে নে দেখবি পরে পার্থকে নিতে আর সেরকম লজ্জা করবে না।“
বলে দিদি উঠে গিয়ে রতনকে ডেকে নিয়ে এল তারপর আমাকে দুজনে মিলে ধামসে গরম করে রতন চুদল, তারপর দিদিকে আমার পাশে শুইয়ে চুদে দিল। তারপর প্রায় দু ঘন্টা আমাদের দুজনকে আমাদের দুই বোনকে অর্থাৎ মা ও মাসিকে রতন দলে মুচে রস নিংড়ে বের করে দিয়ে বল্ল “ মা এখন যাচ্ছি, শীলা হয়ত না ঘুমিয়ে জেগে বসে থাকবে!”
দিদি বল্ল “ যা, আর যদি শিলাকে করিস তবে পার্থকে দেখিয়ে দেখিয়ে করবি, এমনকি যদি পার্থ ঘুমিয়েও পরে তাহলে কায়দা করে জাগিয়ে দিবি, ওকে রেডি কর তোর মাসির সাথে ওকে ভেড়াতে হবে।
রতন ঘাড় নেড়ে চলে গেল, আমি দিদিকে বললাম “ দিদি রতনকে শিলাকে করতে বললি, আমার মাথা সব গুলিয়ে যাচ্ছে, রতন বোনকেও চোদে নাকি? “
দিদি বল্ল “ শোন তাহলে, রতন যেদিন আমাকে প্রথম করেছিল শিলা তো ওর জ্যাঠার বাড়ি গেছিল। এদিকে ঠাকুরঝিও দুতিন পর চলে গেল। শিলাও ফিরে এল। কিন্তু ছেলে তো তখন আমাকে পেয়ে বসেছে, যখন তখন আমার গুদ মারার জন্য ছোঁক ছোঁক করত ,আমি মেয়ের চোখে পড়া এড়াতে দিনে কিছুতেই রতনকে দিতাম না, সত্যি বলতে আমারও রাতে ছেলের চোদন না খেলে ভাল ঘুম হত না। তাই রাতে শিলা ঘুমালে আমি ছেলের ঘরে উঠে যেতাম। এইভাবে কয়েকমাস দিব্যি কেতে গেল। একদিন কি একটা কারনে রতন দুপুর সাড়ে বারটা নাগাদ বাড়ি ফিরে এল ,আমি তখন সবে বাথরুমে চান করতে ঢুকব ঢুকব করছি ,উনি এসেই ব্যাগটা ফেলে দিয়ে আমাকে জড়িয়ে ধরে “ মা একবার দাওনা!” ঠেলে খানিকটা সরিয়ে দিয়ে বললাম “ বাড়ি ফিরে এলি যে!”
ছেলে-“ কে শিক্ষামন্ত্রী না কে মারা গেছে তাই সব ছুটি, একবারটি দাওনা!
ত্যারছা নজরে দেখি প্যান্টের সামনেটা ফুলে রয়েছে আর বাবুর মুখে ক্যালানের মত হাসি। আমি মনে মনে প্রমাদ গুনলাম ,রাতে ও একবার চড়ে বসলে ঘন্টাখানেকের নিচে ছাড়ে না আর এতদিন যত অসভ্যতামি হয়েছে সব রাতের অন্ধকারে, এখন দিনের আলোয় ছেলের চোখের সামনে ল্যাংটো হয়ে না না এ হয় না তাই ওকে এড়িয়ে বাথরুমে ঢুকে পড়তে চাইছিলাম। কিন্তু রতন আমার মতলব বুঝতে পেরে পা দিয়ে বাথরুমের দরজাটা পা দিয়ে আটকে জোর করে ঢুকে পড়ল, আমাকে জড়িয়ে ধরল। আমি ছাড়াবার জন্য ছটফট করতে লাগলাম ,কিন্তু ওর দশাসই চেহারা আমি পারব কেন! ধস্তাধস্তিতে আমার আঁচলটা খসে গেল,চান করব বলে রেডি ছিলাম তাই ভেতরে ব্লাউজ ছিল না ফলে মাইদুটো উদোম হয়ে গেল, মেয়েলি প্রতিবর্তে বুকে হাত চাপা দিলাম । ছেলে আমার স্থবির অবস্থা দেখে আঁচলটা মাটি থেকে তুলে টানতে থাকল। আমি অনুনয় করলাম “ না বাবা ,এখন নয় রাত্তিরে দোব ,তাছাড়া তোর বোনেরও নিশ্চয় ছুটি হয়ে গেছে,সেও এসে পড়তে পারে”। কিন্তু ছেলের তখন সেসব ভাবনার সময় কোথায়! আঁচলটা ধরে হ্যাঁচকা টান দিল আমি হুমড়ি খেয়ে ওর বুকের উপর এসে পড়লাম। ও আমার কোমর পাছা সাপটে ধরে নিজের কোমরের সাথে আমার তলপেট চেপে ধরল। ঠোঁট নামিয়ে আনল আমার ঠোঁটে । আমি সম্মোহিতে মত দুহাতে ছেলের মাথার চুল খামচে ধরলাম,ছেলে এবার ঠোঁট থেকে চিবুক,গলা,কপাল,গাল সব জায়গায় চুমু দিতে থাকল, আমি প্রতিদানে ওকে দু একটা চুমু দিয়ে বললাম “ খোকা দিনের বেলা! এসব করতে নেই,আমি বরং তোরটা নেড়ে বের করে দিচ্ছি!”

ছেলে তৎক্ষণাৎ “ না না ওসব নারান ফাড়ান ভাল লাগেনা, তুমি আমার সোনা মা ,ভাল মা ,শায়াটা খুলি? প্লীজ! তোমায় পুরো ল্যাংটো কোনদিন দেখিনি!” বলেই আমার উত্তরের অপেক্ষা না করে শাড়ীশায়া টানাটানি করতে থাকল। ওর গলার স্বরে যে আবেদন ছিল আমি তাতে সম্মত হয়ে শায়ার ফাঁসটা টান দিতেই পট করে একটা আওয়াজ হোল ব্যাস বাকিটা ছেলে দক্ষ হাতে করে ফেল্ল,আমাকে পুরো উলঙ্গ করে একটু ঠেলে দূরে সরিয়ে ভাল করে আমার আগাপাশতলা দেখতে থাকল। তারপর হাত বাড়িয়ে শাওয়ারের কলটা ছেড়ে দিতেই জলের ধারা আমার মাথা কপাল বুক,তলপেট বেয়ে নামতে শুরু করল। ছেলে মদির স্বরে বল্ল “ মা তুমি সত্যি খুব সুন্দর”! আমি লজ্জা পেয়ে বললাম “ ধ্যুৎ, তুই আমার থেকে অনেক বেশি সুন্দর। নেঃ হয়েছে, এবার কলটা বন্ধ কর নাহলে ঠান্ডা লেগে যাবে । ছেলে কল বন্ধ করে আমাকে আবার বুকে টেনে নিল, ঘাড় নিচু করে আমার বুকে মুখ গুজে দিল ,পালা করে মাইদুটো চুষতে থাকল, কখনো মুখটা ঘষতে থাকল সারা বুকে,মাইদুটোর খাঁজে, ফলে আমারও কাম ঘনিয়ে আসছিল, মাইদুটো গুটলি পাকিয়ে শক্ত হয়ে উঠল। আমি নিজেকে এবার ওর হাতে পরোপুরি ছেড়ে দিলাম মনে ভাবলাম হচ্ছে যখন ভালভাবেই হোক, শুধু মেয়েটা ফিরে আসার অল্প ভয় ছিল। ছেলের মাথার চুলে বিলি কাটতে শুরু করলাম ছেলেও ক্রমশঃ মুখটা ঘষতে ঘষতে তলপেটের দিকে নামছিল আর দু হাত দিয়ে আমার পাছার তাল তাল লদলদে মাংস কখনও খামচাচ্ছিল, কখনও হাত বুলিয়ে পাছার মসৃণতা অনুভব করছিল। আবেশে আমার চোখ বুজে আসছিল ,বিনবিন করে রস বের হয়ে উরুসন্ধি ভিজে উঠছিল,ছেলে হঠাৎ ঝপ করে বসে মুখ গুঁজে দিল উরুসন্ধিতে ,আমি চমকে উঠলাম ম্যাগো ওখানে কেউ মুখ দেয়, ঘেন্নায় ওর মাথাটা সরানোর জন্য নিচু হতেই উরুদুটো আরও বেশি ফাঁক হয়ে গেল একটা গরম লকলকে স্পর্শ পেলাম আমার উরুসন্ধির চেরায়, জীবনে কখনও ওখানে ওর বাবা মুখ দেয় নি তাই অনুভুতিটা ঠিক কেমন উপলব্ধি করার আগেই স্পর্শটা আমার গুদের চেরার ভেতর ,কোঁটে দু চার বার ঘুরতেই আরামে আমার হিতাহিতজ্ঞান লোপ পেল। ছেলের মাথাটা সরানোর বদলে খামচে ধরে পা দুটো যতটা সম্ভব ফাঁক করে গুদটা চেতিয়ে তুলে ছেলের মুখের সামনে সাজিয়ে ধরলাম। একহাতে বাথরুমের দেওয়ালে ভর দিয়ে দাঁতে দাঁত চেপে বলে উঠলাম “ আঃ খোকাঃ খাঃ খাঃ ,চাট ভাল করে চেটে,চুষে খেয়ে ফ্যাল, হ্যাঁ হ্যাঁ ওই ভাবে নাড়া কোটটা জিভ দিয়ে ,ঠিক হচ্ছেঃ অ্যাঁ অ্যাঁ তোর বাবা কোনদিন আমাকে এই সুখ দেয় নি ,কোথা থেকে শিখলি এমন গুদ চাটা ,এবার থেকে চোদার আগে রোজ চেটে দিবি ইঃ ইসসস উম্ম আঃরর পাঃরছিঃ না এই সব দুর্বোধ্য শব্দ করতে করতে জল খসিয়ে আচ্ছন্নের মত বাথরুমের মেঝেতেই বসে পড়লাম। কতক্ষন ঝিম মেরে ছিলাম বলতে পারব না স্মবিত ফিরল ছেলের ডাকে “ ওমা ওঠ এবার ঢোকাতে দাও!” আমি চমকে উঠে বললাম “ এখানে কিভাবে হবে? শোব কিভাবে? ঘরে চল”।

ছেলে বল্ল “ শুতে হবে না তুমি ওই চৌবাচ্ছার পাড়ে বোস” বলেই আমাকে টেনে তুলে বসিয়ে দিল সেখানে। আমি আঃ কি যে করিস না পড়ে যাব তো বল্লেও ওর সুবিধার জন্য শরীরের দুপাশে পাড়টায় দুহাত রেখে বসলাম। ছেলে এবার ঝুলন্ত ঠ্যাং দুটো দু হাতে ধরে নিজের কোমরের কাছে তুলে ধরতেই গুদটা বিচ্ছিরি ভাবে ফাঁক হয়ে গেল, ছেলে সঙ্গে সঙ্গে ওর মুগুরের মত বাঁড়াটা আমার কেলান গুদে ঠাসতে লাগল। গোটা কয়েক ঠাপ পড়তেই আমি আবার সুখের স্বর্গের সিঁড়ি ভাঙতে থাকলাম। গুদের মুখ থেকে শিরশিরানিটা সমগ্র তলপেট জুড়ে ছড়িয়ে পড়তে থাকল। চোখ বুজে আসতে লাগল আরামে,তারপর আবার ভাঙচুর শুরু হোল শরীরের কোষে কোষে ,ধরা ধরা ভাঙ্গা গলায় রুদ্ধশ্বাসে বলে উঠেছিলাম “ খোকারে! অমন করে ঠাপাস না মাকে,আমার নাড়ী টলে যাবেঃ, ছাড় বাআবা” ছেলে তখন আমার জল খসতে থাকা গুদ ঠাপাতে ব্যস্ত কোন কথা কানেই নিল না, বরং ধমকে উঠল “ যা হয় হোক, ভীষন ভাল লাগছে মা তোমার নরম তেলতেলা গুদটা ঠাপাতে”
“আর যে পারছি না বাবা ! কোমর ধরে আসছে, অনেকক্ষণ তো মারলি ,এবার মাল ঢেলে শান্ত হয়ে যা, মানিক আমার , মাল ঢেলে ভাসিয়ে দে তোর মায়ের গুদ!” গতি দেখে বুঝতে পারছিলাম ও শেষ পর্যায়ের ঠাপ দিচ্ছে তাই আমি ছেলের বীর্যপাত ত্বরান্বিত করার জন্য ওর বুকে সুড়সুরি দিতে দিতে নিজের কোমরটা তুলে তুলে ধরছিলাম, হঠাত বিনা মেঘে বজ্রপাতের মত মেয়ের গলা থেকে একটা বিস্ময় সূচক ধ্বনি ও “ মা ,দাদা কি করছ! শুনে ছেলে ঠেলে সরিয়ে দিয়ে সোজা দাঁড়িয়ে পরে মেঝেতে পড়ে থাকা কাপড়টা হাতড়াতে থাকলাম। ছেলে পেছন ফিরে ঘুরতেই ওর বাঁড়া থেকে মাল ছিটকে ছিটকে পড়তে থাকল। মেয়ে চোখ বড় বড় করে আমাদের দিকে তাকিয়ে থাকল । আমরা তিনজন চিত্রার্পিতের ন্যায় দাঁড়িয়ে ছিলাম। মেয়ে নিরবতা ভঙ্গ করল” মা, তুমি আর দাদা বাথরুমে চো ও ছিঃ ছিঃ”!

আমি বুঝলাম সর্বনাশ যা হবার হয়ে গেছে।এখন মেয়ের মুখ বন্ধ করতে হবে ওকে দলে টেনে নিয়ে, নইলে পাঁচকান হবে ব্যাপারটা আর এই সুখের ভেলায় ভাসা যাবে না! ছেলের দিকে তাকিয়ে ওকে ইশারা করতেই ছেলে ওর বোনকে পাঁজাকোলা তুলে নিল। আমি বললাম ঘরে নিয়ে চল”। মেয়ে হাত পা ছুঁড়তে থাকল, ঘরে গিয়ে মেয়েকে বুঝিয়ে শান্ত করলাম। তারপর ওর জামা কাপড় খুলে ওকে গরম করলাম। ছেলে ওর বোনের গুদের পর্দা ফাটাল আমার তত্বাবধানে। প্রথমটা মেয়ে ছটফট করেছিল ,ওর মুখে হাত চাপা দিয়ে ওর গুদ ফাটানোর ব্যাথার প্রথম চ্যাঁচ্যাঁনি থামালাম। পরে ধীরে ধীরে মেয়ে শান্ত হোল। তারপর থেকে আমরা মা মেয়ে একখাটে শুয়ে চোদাতে লাগলাম রতনকে দিয়ে।দিদির একটানা বলে যাওয়া কথা শনার পর আমি বললাম “দিদি তখন যা বল্লি,সেটা হতে পারে!”
দিদি বল্ল “ কোনটা?
আমি লজ্জাভরা স্বরে বললাম “ ওই যে ছেলের সাথে!”
দিদি- “ ওঃ পার্থকে দিয়ে তোর গুদ মারানো তো ,নিশ্চয় হবে” আমি এবার দিদির কাছে আত্মসমর্পন করলাম “ দিদি আমার সব সংকোচ কেটে গেছে,আমাকে ছেলের চোদন খাওয়াতে নিয়ে চল, রতন এতক্ষনে নিশ্চয় পার্থকে ফিট করে ফেলেছে!”
দিদি- “ফিট করুক আর নাই করুক ,তোদের মা ছেলের ভাড়ে বাটে ঠোকাঠুকি না করিয়ে আমি ছাড়ব না, চল ওঘরে দেখি ,দুজনে মিলে উঠে ওদের ঘরের কাছে এসেছি এমন সময় ছেলের গলা পেলাম “ এই দাদা শীলা বোধহয় অজ্ঞান হয়ে গেছে, তোর ডান্ডাটা ওর পেট ফাটিয়ে দিয়েছে! রতন ছেলেকে আশ্বস্ত করল “ দূর বোকা , মেয়েদের গুদে যত বড়ই ডান্ডা ঢোকাও ,কিচ্ছু হবে না, বোন অজ্ঞানও হয়নি আর ওর পেটও ফাটেনি , আরামে, জল খসার সুখে এলিয়ে গেছে। তা তুই অত ভাবছিস তো আর শিলাকে চুদতে হবে না , তোকে চদতে হবে তোর মায়ের গুদ,আমার মায়ের গুদ, পিসি এলে তার গুদও তোকে চুদতে হবে! এদের গুদ মেরে পাকা হলে তখন শিলা মিলা যাকে ইচ্ছে চুদবি!


রতনের কথা শুনে লজ্জা পেলাম ছিঃ ছিঃ কিভাবে পাকাচ্ছে আমার ছেলেটাকে, দিদির দিকে তাকালাম,দিদি চোখ নাচিয়ে “ চ চ এটাই উপযুক্ত সময়” বলে ভেজান দরজাটা ঠেলে ঢুকল এবং রতনের কথার রাশ টেনে বল্ল “ পার্থ ,রতন ঠিকই বলেছে ,দ্যাখ আমি আর তোর মা দুজনেই এসেছি তোর চোদন খেতে” ছেলে আমাকে আর বড় মাসিকে একসঙ্গে দেখে দাঁড়িয়ে পড়েছিল, দিদি ওকে ধরে একটা চুমু খেয়ে, ওর পরনের লুঙ্গিটা একটানে খুলে আমার উপর ঠেলে দিল, ছেলে হুমড়ি খেয়ে আমার উপর এসে পড়ল এবং টাল সামলানোর জন্য আমাকে আঁকড়ে ধরল। দিদি এবার ছেলেকে বল্ল “ আমি যেমন তোর লুঙ্গি খুলে দিলাম তুইও তোর মায়ের শাড়ী,শায়া খুলে দে। ছেলে হতভম্বের মত দাঁড়িয়ে থাকল, সঙ্গে আমিও। সেই দেখে দিদি এগিয়ে এসে ছেলেকে পাশে সরিয়ে দিয়ে আমাকে ল্যাংটো করে দিল , এদিকে রতন এগিয়ে এসে পেছন থেকে ওর মায়ের বগলের নিচ দিয়ে হাত গলিয়ে মাইদুটো ব্লাউজের উপর দিয়েই টিপতে থাকল আর ছেলেকে বকে উঠল “ এইই ক্যালানের মত দাঁড়িয়ে না থেকে ,আমার মত মাসির মাইদুটো কচলা না” । রতনের দেখা দেখি ছেলের সাহস বাড়ল আমাকে পেছন থেকে জাপটে ধরে মাই খাবলাতে শুরু করল আর পাছায় খাঁড়া বাঁড়াটা ঠেসে ধরল। আমি মাইটেপার আয়েশে হিসিয়ে উঠলাম। দিদি একঝলক আমাদের দিকে তাকিয়ে ,নিজের অভিজ্ঞতা থেকে বুঝল যে আমাদের মা ছেলের প্রাথমিক লজ্জাটা কেটেছে এখন দরকার শুধু প্রচণ্ড উত্তেজনা ,যে উত্তেজনায় যে কোন মেয়ে বলতে বাধ্য হয় “আঃ ঢোকাও , আর থাকতে পারছি না, ফাটিয়ে দাও আমার গুদ” বা যে কোন ছেলে সমস্ত কাণ্ডজ্ঞানরহিত হয়ে যায়, সুতীব্র আবেশে বিদ্ধ করে নারী যোনি ,টিপে,চুষে,দলেমুচে একাকার করে দেয় মাই,পাছা। কোন সম্পর্কের বাঁধা তাকে আটকাতে পারে না যতক্ষন না বীর্যক্ষরন হচ্ছে। সেই ক্ষণটা দিদি তৈরি করল ছেলেকে উদ্দেশ্য করে বল্ল “ এই মাদারচোদ, মায়ের ল্যাংটো পোঁদে শুধু বাঁড়া ঘষলে হবে! মাকে শুইয়ে ফেলে গুদে ভরে দিতে পারছিস না যন্তরটা , ছেঁচে বের করতে পারছিস না মায়ের গুদের রস”। দিদির কথা শেষ হতে না হতেই রতন দিদিকে বিছানায় চিৎ করে ফেল্ল, ঠ্যাং দুটো নিজের কাঁধে তুলে নিয়ে আখাম্বা বাড়াখানা ভরে দিল নিজের মায়ের গুদে। দিদি ইসস করে শিস্কি দিয়ে ছেলেকে বুকে টেনে নিল। দেখাদেখি আমার ছেলেও আমাকে ঠেলে বিছানায় নিয়ে গিয়ে তার বড়মাসির পাশে চিৎ করিয়ে শোয়াল তারপর দাদার মতই আমার পাদুটো কাঁধে তুলে নিল , তারপর আমার দিকে ঝুঁকে এসে আন্দাজে বাঁড়াটা গুঁজে দিল দুপায়ের ফাঁকে। কিন্তু মেয়েদের গুদে বাঁড়া ঢোকান কোন রকম অভিজ্ঞতা ছাড়া প্রায় অসম্ভব, ছেলেও পারল না এদিক ওদিক খোঁচা মারতে থাকল বাঁড়া দিয়ে, সুতীব্র উত্তেজনাটা ছেলের থেকে আমার মধ্যে সংক্রামিত হোল বাঁড়ার খোঁচা খেয়ে। গুদে একটা অদ্ভুত খপখপানি, না চোদাতে এসে লজ্জা করে লাভ নেই তাই হাত বাড়িয়ে ছেলের বাঁড়াটা ধরে মুন্ডিটা ঠেকিয়ে দিলাম উত্তেজনায় কাঁপতে থাকা গুদের মুখে বললাম “ ঠেল এবার” । ছেলে মাতৃ আদেশ পালন করল পুচ্চ করে একটা শব্দ হোল সঙ্গে সঙ্গে আমার মুখ থেকে ইসস করে শীৎকার বেরিয়ে এল। অনুভব করলাম গুদের ঠোঁট দুটো ফাঁক করে বাঁড়ার মাথাটা কোঁটটাকে প্রায় থেঁতলে দিয়ে যোনি পথের দোরগোড়ায় দাঁড়িয়ে আছে। আমি ছেলেকে বুকে আঁকড়ে ধরে ওর কানের লতিতে আলতো কামড় বসালাম ফিসফিস করে বললাম “ কোমর টা অল্প তুলে তুলে বাঁড়াটা পুরোটা গুদে ঢুকিয়ে দে” ,কথামত ছেলে কোমর তুলে ছোট্ট ঠাপ দিল,তারপর আবার একটা, তারপর আবার আবার ,পুরো বাঁড়াটা গুদস্থ করে ছেলে আমার মাই মুখে নিয়ে চুষতে লাগল অন্যটা কাপিং করে ধরে মোচড়াতে থাকল। আমি পা দুটো উপরের দিকে তুলে ছেলের ঠাপানোর সুবিধা করে ভারি পাছাটা একটু তুলে আবার বিছানায় নামিয়ে দিলাম, ছেলে এতক্ষন মায়ের মাই নিয়ে ব্যস্ত হয়ে পড়েছিল ঠাপানোর কথা ভুলে গেছিল, মায়ের ইশারায় কাজ হোল ধড়মড় করে বুক থেকে মুখ তুলে, ডন দেবার ভঙ্গীতে আমার বুকের দুপাশে হাত রেখে কোমর তুলে তুলে ঠাপ দিতে শুরু করল, আমিও চোখে সর্ষেফুল দেখতে শুরু করলাম, প্রতি ঠাপেই ভগাঙ্কুর থেকে একটা শিরশিরানি স্রোতের মত ছড়িয়ে পড়তে থাকল উরু,তলপেট, মেরুদন্ড বেয়ে পায়ের নখ থেকে চুলের গোড়া পর্যন্ত। গলগল করে হড়হড়ে লালায় ভরে উঠতে লাগল যোনিগহ্বর । ছেলে একবার চোখ তুলে দিদি আর রতনের দিকে তাকিয়ে ঠাপের গতি বৃদ্ধি করল ঘর ময় পচ পচ পচাৎ ফকাস পিচ ভসস সঙ্গে ছেলে দুটোর হাঁফ ছাড়ার হাঃ হাঃ হাঃ আর আমাদের দুই বোনের সুখের গোঙানির অ্যাঁয় আআ ইসস উম্ম উঁ উঁ অ্যাঁ অ্যাঁ মাঃর জোঃরে ইই হিঃ শব্দের বিচিত্র অর্কেষ্টায় মুখর হয়ে গেল। সেই অশ্লীল কামোদ্দীপক পরিবেশে দিদি খিস্তির ফোয়ারা ছাড়ল “ মাইরিঃ রঃতিই খাঃনকির ছঃএঃলে দুটো মায়ের গুঃদ ভালঃ ধুঞ্ছেঃ ,কি বলিস! আমিও আর চুপ থাকতে পারলাম না বলে উঠলাম “ ঠিক বলেঃছিস দিদিঃ ,এত জঃল আগে কখনও খঃসেনি, এঃক অন্য সুখের দঃরজা খুঃলে গেছেঃ আঃমার সামনেঃ , এই পার্থ আমার গুদ মেঃরে আরাম পাঃছিঃস তো? এমন সময় শিলা যে এতক্ষন চুপচাপ নিজের মা আর দাদা সাথে মাসি আর তার মাসতুতো দাদার চোদন দেখছিল বলে উঠল “ মাসি ও নিয়ে তুমি চিন্তা কোর না, চোখ বুজে ঠাপ খাচ্ছ বলে দেখতে পারছ না পার্থদার সারা শরীর থর থর করে কাঁপছে, এখুনি মাল ঢালল বলে! “ শিলার কথা শেষ হতে না হতে ছেলে “ আঃ মা আঃ ধরঃ ধও ও রোঃ বলে আমার বুকে কাটা কলাগাছের মত পড়ে গেল। মুখটা গুঁজে দিল আমার ঘাড়ের ফাঁকে, বুঝলাম মাল ঢালছে আমার গুদের গভীরে , জরায়ুতে পুরুষ বীর্য গ্রহনের সুখ আমার অজানা নয় কিন্তু কেন জানিনা হয়তঃ অবৈধ বলেই যখন ছেলের বীর্য ভলকে ভলকে পড়তে থাকল সমস্ত দেহ মন পুলকে শিউরে উঠল, গুদের পেশীগুলো যেন আলাদা প্রান পেয়ে সংকুচিত,প্রসারিত হয়ে কামড়ে কামড়ে ধরতে থাকল ছেলের বাঁড়াটা , তারপর আবার পিচিক পিচিক করে সমস্ত যোনি দেওয়াল জুড়ে রস ঝরতে শুরু হোল। ছেলেকে হাত পা দিয়ে জড়িয়ে ধরে সেই সুখের ধারায় ভেসে থাকলাম। সেদিন সারারাত ছেলে দুটো মা,মাসি,বোনের গুদের দফারফা করে ছাড়ল। তারপর যে কদিন দিদির কাছে ছিলাম সে কদিন ছেলে দুটো আমাদের গুদ চুষে, মাইচুদে, চিৎ করে ফেলে, উপুর করে ফেলে, কখনও কুকুর ছাগলের মত চার হাত পায়ে হামাগুড়ি দিয়ে বসিয়ে চুদে হোড় করে দিল। আমরাও কম যাইনি ওদের বাঁড়া চুষে, বিচিতে হাত বুলিয়ে ওদের গরম রাখছিলাম। সত্যি বলতে প্রথমবার ছেলের মুখে পেচ্ছাপ করার ভঙ্গীতে বসে গুদ চোষাতে খুব লজ্জা করেছিল, কিন্তু ছেলের লকলকে জিভের ছোঁয়ায় কোটটা যখন তিরতির করে কাঁপতে কাঁপতে জল ছাড়ছিল সেই অনাস্বাদিত সুখের আবেশে ওর চুল মুঠো করে ধরে গুদটা যত সম্ভব ফাঁক করে ঠেসে ধরে বিকৃত স্বরে চেঁচিয়ে উঠতে বাধ্য হয়েছিলাম “ আঃ পার্থ চাট বাবা, ভাল করে চেটেচুষে খেয়ে নে তোর গুদমারানি মায়ের গুদ , দিদিরে! দ্যাখ কিভাবে খাচ্ছে মায়ের গুদের ঝরে পড়া মধু উঁ উঁ “ সেই থেকে আমাদের মা ছেলের অনাচার শুরু।বাড়ি ফিরে ছেলে যখন তখন যেখানে সেখানে রান্নাঘরে, বাথরুমে, চেয়ারে বসিয়ে , দাঁড় করিয়ে চুদতে লাগল। আমিও তারিয়ে তারিয়ে উপভোগ করতে লাগলাম মধ্য যৌবনের স্বাদ নিজের গর্ভজাত ছেলের সদ্য যৌবনের কঠিন ,পুষ্ট বাঁড়ার গাদনে। পেট বাঁধা এড়াতে নিয়মিত পিল খেতে শুরু করলাম ।

পিলের প্রভাবে কি না বলতে পারব না আমার কামভাব খুব বেড়ে গেছিল ,সমানে ছেলের সাথে সহযোগিতা করতে করতাম । দুজনে সমানে মুখ খিস্তি করতাম চদাচুদির সময়। সবচেয়ে আরাম পেতাম যখন ছেলে কুকুরচোদা করত, আমার গামলার মত পাছাখানা আঁকড়ে ধরে বিরাশি সিক্কার ঠাপ মারত,সেই ঠাপে আমার গুদের দেওয়াল দুরমুশ হতে থাকত। জরায়ুর গভির থেকে রস উথলে উঠত, সেই রস ঝরানোর ঝিম ধরা সুখে আবোলতাবোল খিস্তি করে উঠতাম “ মার বোকাচোদা ,ফাটাঃ ফাটাঃ মায়ের গুদ,চুদে ফাটিয়ে ফ্যল “ ছেলেও সমানতালে “হ্যাঁ হ্যাঁ ফাটাব,ধর মাগী গুদ কেলিয়ে ধরে থাক,ছেলের ঠাপ খাঃ , চুষে খেয়ে নে ছেলের বীর্য নে; নে; ঢালছি তোর চামকি গুদের ভেতর” বলে আমাকে ওর সাথে চেপে ধরত। প্রথমটা একটা তীব্র স্রোত ধাক্কা মারত আমার জরায়ুমুখে তার সেকেন্ড খানেক পর চার পাচটা বীর্যের ধারা পর পর এসে পরত যোনি দেওয়ালে ,তারপর দরদর ধারায় যোনি মুখ থেকে গড়িয়ে নামতে শুরু করত বীর্য ধারা। চোদন শেষে আমার কুঁচকি, তলপেট, উরু সব রসে মাখামাখি হয়ে যেত ,একটা ন্যাতান লতার মত পড়ে থাকতাম ,কিন্তু সে আর কতক্ষন উঠতি যৌবনের ছেলে আবার মাই গুদ পাছা হাতাতে শুরু করত। আবার সেই এক জিনিসের পুনরাবৃত্তি হত, একটু অন্য ভঙ্গীমায়। এই ভাবে চলত যতক্ষন না ক্লান্তিতে অবসাদে দুজন দুজনকে জড়িয়ে ধরে ঘুমিয়ে না পড়তাম। দিদির বাড়ির সঙ্গে যোগাযগ বেড়ে গেল, পাল্টাপাল্টি করে আমাদের যাতায়াত শুরু হল।

No comments:

Post a Comment

'