সতর্কীকরণ

আপনার যদি ১৮+ বয়স না হয় তবে দয়াকরে এই সাইট ত্যাগ করুন! এই সাইটে প্রকাশিত গল্প গুলো আমাদেব় লেখা ও ইন্টারনেট থেকে সংগ্রহ করা, শুধু আপনাকে সাময়িক আনন্দ দেয়ার জন্য!

Thursday 14 May 2020

ছেলের সাথে সুজনা

আজকে আমি যে কাহিনি বলবো তা হলো
আমার আর আমার আম্মুর যৌনমিলনের
কাহিনি। আমি আবির। ১২ শ্রেনীর ছাত্র।
পরিবারের একমাত্র সন্তান ।বাবা
চাকরির জন্য আমাদের সাথে থাকে না।
আম্মু গৃহিণী বয়স ৩৬ হবে। নাম সুজনা।
গায়ের রঙ কালো।দুধগুলো মাঝারি
সাইজ। মাদকীয় পাছা।


আমি চটি গল্প নিয়মিত পড়ি।তার মাঝে
মা ছেলের চোদাচুদি বেশি ভালো
লাগে।
একদিন আম্মুর শরির দেখতে ইচ্ছে করলে
ফোন আম্মু গোসল করার আগে বাথরুমে
ভিডিও মোডে রেখে আসি।পরে গোসল
শেষে বের হলে আম্মু ফোন নিয়ে আসি।
যেই ভিডিও দেখা শুরু করি তখন আম্মু
পিছন থেকে দেখে ফেলে।
আম্মু: ছি: তুমি এতো খারাপ ।শেষে
নিজের মায়ের সাথে বলে কান্না করতে
করতে ফ্লোরে বসে পরে।
আমি: আম্মু এগুলো নিষেদ থাকলেও এখন
এগুলো সবাই করে
বলে আম্মুকে দেখানোর জন্য ফোন
এগিয়ে দিলাম।
আম্মু যখন পড়ছিল তখন আস্তে আস্তে
পিছন থেকে জরিয়ে ধরে হাত জামার
ভিতর দিয়ে দুধ টিপতে শুরু করি ও ঘারের
উপর দিয়ে জামা সরিয়ে চুমু দিতে থাকি।
আমি: দেখছো।
এটা বলতে হুস আসলো।তখন বুঝতে পারল
আমি কি করছি।আম্মু কিছু বলতে চাচ্ছিল
তার আগে মুখ বন্ধ করি দিলাম।
৫ মিনিট পর ছেড়ে
আমি:আম্মু আজকে আর বাধা দিওনা।
চুদতে দেও তোমাকে।
আম্মু কোনো কথা বলছে না
আমি আম্মর জামা সরিয়ে চুমু দিয়ে
একসময় জামা খুলে ফেলে দেই।তখন আম্মু
খালি পিঠে চুমু দিয়ে ভরিয়ে দেই পরে
সামনে দেখে আমি অবাক মাঝারি
সাইজের কালো দুধ নিচে বুঝছে তার
মাঝে কালো বোটা আমি দেরি না করে
খেতে শুরু করলাম পরে আবার টিপলাম
ধীরে ধীরে নিচে নাভিতে এসে
চাটলাম।
পরে আম্মুকে দাড় করিয়ে নিচের জামা
খুললাম তখন পরনে শুধু লাল পেন্টি।
আমি আম্মুর পায়ে চুমু দিতে দিতে উপরে
ঊঠে পেন্টিটা খুলে ফেলে দিয়ে
সোনাতে চুমু দিয়ে দাড়িয়ে আম্মুকে কিস
করছি হাত দিয়ে আম্মুর নরম পাছা
টিপছি। কিস করতে করতে আম্মুকে
কোলে তুলে নিয়ে ঘুরতে ঘুরতে দেয়ালের
সাথে আম্মুর পিঠ ঠেকো
আম্মু আমার কোমর পা দিয়ে পেচিয়ে
আছে।
আমি আম্মুর হাত দুটো উপরে করে দুধ
চুষছি আর আম্মুর সোনাতে নুনু ঢুকিয়ে
চুদতে শুরু করি। কিছুক্ষণ এভাবে চুদে
ফ্লোরে আমি সুয়ে পরি পরে আম্মুকে
বলি বসে সোনাতে নুুনু ঢোকাতে আম্মু
আমার বলা মতো কাজ করে লাফাতে
থাকে সাথে আম্মুর দুধগুলোও।পরে
আম্মুকে ঊপুড় করে চুদি।
আম্মু:আহহহহহহ্ ঊমমমমম্
আহহহহহ্ ঊমমমমমম্ শব্দ করছে।যখন মাল
বের তখন আম্মুকে বললাম মাল কোথায়
ফেলবো? আম্মু: ভিতরে ফেলো কিছু হবে
না। পরে আম্মুর কথা মতো মাল সোনাতে
ছেড়ে আম্মুকে পিঠ করে সুয়ে দিয়ে
আম্মুর পাছা টিপে চেটে নুনুটা পুটকিতে
ঢুকিয়ে অনেকক্ষণ চুদে মাল ভিতরে
ছাড়ি। পরে আম্মুকে সোজা করে বলি
আমি: কেমন লাগলো মা ছেলের
চোদাচুদি?
আম্মু:ভালো। তবে আমরা কোনো পাপ
করছি না তো?
আমি: না। জোর করে করলে পাপ হতো
কিন্তু আমরা ভালবেসে করছি।তাই এতে
কোনো পাপ নেই।আর পাপ হলে হবে, , ,
সবাইতো করছে।
আম্মু:হুম। কেঊ যদি জানে তাহলে?
আমি: কেউ কিছু জানবে না।আমরা এখন
থেকে রোজ চোদাচুদি করব। বলে একে
অপরকে জরিয়ে ধরে ঊলঙ্গ অবস্থায়
ঘুমিয়ে পড়ি। পরের দিন সকালে ঘুম থেকে
উঠে দেখি আম্মু পাশে নেই।রান্নাঘরে
গিয়ে দেখি রান্না করছে।আমি সোজা
গিয়ে পিছন থেকে জরিয়ে ধরি।
আম্মু: উঠে গেছো।
আমি :হুম বলে একহাত দিয়ে আম্মুর
জামার উপর দিয়ে দুধ অারেক হাত দিয়ে
সোনা হাতাতে থাকি।
আম্মু:সকাল সকাল শুরু করলে।
আমি কোনো উত্তর না দিয়ে আম্মুর
জামা খুলে উলঙ্গ করে পিছে থেকে নুনুটা
পুটকিতে ঢুকিয়ে চুদতে থাকি।হাত দিয়ে
দুধ টিপছি আবার মুখ দিয়ে দুধের বোটা
গুলো জোড়ে কামড় দিয়ে টানছি যে দুধ
বের হয়ে যাবে।আর আম্মু রান্না করছে।
আম্মু:আচ্ছা আমার মহিলাকে চুদে কি
মজা পাও?
আমি : চুলের মুঠি ধরে আর জোড়ে
ঠাপাতে ঠাপাতে তোর সেক্সি খানকি
মাগী মাল আর নাই।
আম্মু:আহহহহহ্ ঊমমমমম শব্দ করছে।
পরে রান্নাঘরে চোদাচুদি করে খাওয়ার
রুমে আসি। কাপড় এখনো পরি নি কেউ।
আমি চেয়ারে বসে আছি, , , , আম্মু খাবার
দিচ্ছে উলঙ্গ অবস্থাতে। আম্মুর ঝুলন্ত দুধ
দেখে আমারটা আবার দাড়িয়ে গেছে।
আমি আম্মুকে কোলে বসিয়ে আম্মুর
পাছাতে আবার আমার যন্র ঢুকিয়ে দেই।
আম্মু: আবার খেয়ে নেও পরে চুদো।
আমি: আজকে তোমাকে খাবো বলে দুধে
মুখ দিয়ে চুষছি ও বোটা কামড়াচ্ছি আর
গুদে হাত মারছি।
আম্মু উত্তেজনায় আমার যন্রের উপরে
উপর নিচ করছে আর দুধ গুলো লাফালাফি
করছে।
কিছুক্ষণ চোদাচুদির পর ক্লান্ত হয়ে আমি
গোসল করে ঘুম দেয়।আর আম্মু তার কাজে
যায়। ঘুম থেকে উঠে একটু বাইরে যাই।
যাওয়ার আগে বলে যাই
আমি: বাসায় এসে আজকে সারারাত
চুদবো কোনো কাপড় পড়বে না বাসায়
এসে দেখি উলঙ্গ হয়ে আছ। সন্ধার পরে
বাসায় ঢুকে দেখি আম্মু আমার কথা মতো
উলঙ্গ হয়ে কাজ করছে। আমি কিছু না
বলে রুমে এসে পড়তে বসি। একটু পরে আম্মু
আসে আমি আম্মুকে কোলে বসিয়ে দুধ
টিপছি আর বলছি
আমি: মাগী তোর মাঝে কি আছে যে
তোরে না চুদে মজা পাই না ।বিশেষ করে
তোর কালো পুটকি।
আম্মু কোনো কথা না বলে আমার নুনু
খেচছে।
আমি আম্মুকে নিচে বসিয়ে আমার ওইটা
আম্মুর মুখে ঢুকিয়ে দেয়ে চুলের মুঠি ধরে
ঠাপাতে ঠাপাতে থাকি।
পরে আম্মু কে উল্টো পিঠ করে
দেওয়ালের সাথে একদম চেপে পাছাতে
নুনু ঢুকিয়ে ঠাপাতে থাকি ।দুধগুলো চেপে
যাচ্ছিল।পাছায় মাল আউট করে খাওয়ার
টেবিলে গিয়ে আবার দাড়িয়ে যায়।
আম্মু:তোমারটা আবার দাড়িয়ে গেছে ।
আমি: কি করব তোমার মত মাল দেখলে
আর কন্টোল থাকে না।
আম্মু: তো আরেক বার হবে নাকি?
আমি: হুম বলে আম্মুকে তুলে টেবিলের
উপর বসিয়ে দিতেই আম্মু পা ফাঁক করে
দিল আমি সোজা আমার যন্রটা সোনাতে
ঢুকিয়ে দিয়ে ঠাপাতে ঠাপাতে শুয়ে
পরি আম্মু নিচে আমি উপরে দুহাত দিয়ে
দুধগুলো টিপে চুষতে লাগলাম।আর আম্মু
শব্দ করছে।
আম্মু:আহহহহ্ আহহহহহহ্।
আর কিছুক্ষণ চুদে সোনাতে মাল ফেলে
খাবার শেষ করে রুমে ঢুকতেই আম্মুকে
পিঠ করে বিছানায় ফেলে দিয়ে আমিও
পিঠের উপর সুয়ে পিঠে চুমু দিতে দিতে
পাছায় এসে চুমু দিয়ে পাছা টিপে চেটে
আবার পাছায় ঢুকিয়ে ঠাপিয়ে মাল
ফেলে সামনে করে সোনা চুদে মাল
ফালাই।
আম্মু:আহহহহহহ্ আহহহহহহহ্ ঊমমমমমম্
ঊমমমমমম্(শব্দ করে যাচ্ছে, , , সারাঘরে
পশ্চাৎ পশ্চাৎ আওয়াজ হচ্ছে ঠাপানোর)
ঘরের মাঝে মা ও ছেলে চোদাচুদি করছে
কেউ জানে না।
এভাবে আর অনেক বার চোদাচুদি করে
উলঙ্গ অবস্থায় জরিয়ে ঘুমিয়ে পরি।
আমরা এখন সারাক্ষণ উলঙ্গ হয়ে থেকে
চোদাচুদি করি।

No comments:

Post a Comment

'