সতর্কীকরণ

আপনার যদি ১৮+ বয়স না হয় তবে দয়াকরে এই সাইট ত্যাগ করুন! এই সাইটে প্রকাশিত গল্প গুলো আমাদেব় লেখা ও ইন্টারনেট থেকে সংগ্রহ করা, শুধু আপনাকে সাময়িক আনন্দ দেয়ার জন্য!

Friday 10 April 2020

আমার মা বকুল


আমার মা দেখতে সুন্দর আর ফিগার ছিল খুবই আকর্ষনিয়। এক কথায় সেক্সি বলা যায়। মার বয়স ৪৭ আমার ২৩ বিবিএ পড়ছি। ছোট থেকে মা বাবা আলাদা। মা চাকরি করেন। আমার ভবিষ্যত আর অন্য সব চিন্তায় মা তার সেক্সের কথা ভুলেই গেছে। কিন্তু কি করবো লুচ্চা আর ইনসেস্ট প্রিয় ছেলে হিসেবে আমার যা কাজ তাই করলাম। আগে ছোট থাকতে আম্মুকে স্পর্শ করতাম। ঘুমানোর পর মার দুধ টিপতাম। ম্যাক্সি তুলে মার ভোদা দেখে খিচে ঘুমিয়ে পরতাম।


যাই হোক এগুলো করতে গিয়ে একবার কন্ট্রোল হারিয়ে আম্মুর পাছায় আমার জিহ্ব লাগিয়ে দেই আর মার ঘুম ভেঙ্গে যায়। মা সেদিন আমাকে খুব মারে আর প্রমিজ করায় এসব না করতে। তখন আমি ক্লাস নাইনে পড়তাম। এরপর থেকে লুকিয়ে লূকিয়ে মার গোসল করা আর ম্যাক্সি তুলে গুদ দেখে মাল ফেলতাম তবে যাই করতাম খুব সাবধানেই করতাম যাতে মা টের না পায়।

আসল ঘটনা হল তিন দিন আগে। রমজান মাস। আমি রোজা রাখিনা ড্রাগস নেই প্রতিদিন। ঐদিন ইফতার করার কিছু আগে মা বলল গলা শুকিয়ে গেছে ঠান্ডা কিছু খেলে হয়তো ভালো লাগবে। আমার কেন জানি পুরানো নোংরামি আবার মাথায় চাপল। আম্মুর বড় বড় দুধ, বালহীন গুদ আর টসটসা শরীর আমার ভাবনায় চলে আসলো। আর এখন আমি আগের মতো বোকা না। হঠাৎ করে মনে হল যতই মা হোক আজকে এই পাপ আমি করবই। আমি ফার্মেসিতে গেলাম। ৯টা সেক্সের ঔষধ কিনে ভালো করে গুড়া করলাম। একটা আধা লিটার মাঠা কিনে ওতে গুড়াগুলো মিশালাম। তখন আযান দেওয়া হয়ে গেছে।

আমি খুবই নার্ভাস আর খুশি হয়ে অস্থির হয়ে উঠছিলাম। আম্মুকে পুরা মাঠার বোতলটা খাওয়ালাম। এমন সুযোগ যে হবে কখনোই কল্পনা করি নি। দশ মিনিট পর মা বিছানায় গিয়ে বলল বাতি বন্ধ করে দিতে। মাকে দেখে বুঝলাম সে আর নিজের মধ্যে নেই। কোনমতে ম্যাক্সিটা পড়ে বেডে শুয়ে পরলো। আমাকে বলল প্রেশার লো একটু ঘুমানো উচিত। এরপর ২০ মিনিট পর আমি আমার কাজ শুরু করলাম। ৪ বছর পর আবার মার শরীর স্পর্শ করলাম। উফফফফফ আমি পিলগুলোর কাজ ভালোই জানি। সকাল ১১টা পর্যন্ত টানা কয়েকজন মিলে করলেও মাকে জাগানো সম্ভব না।

যাই হোক মাঠে নামলাম। আম্মুর পেটের দিকে তাকালাম কাজ হয়ে গেছে। মা পুরা বেহুশ। আমি মার পাশে আধশোয়া হয়ে আমার হাত মার তলপেটে রেখে কয়েকটা জোড়ে চাপ দিলাম। শিউর হলাম কোন সমস্যা নাই আর। আমার ঠোট শুকিয়ে গেল। আমি আর পারলাম না মার ঠোটে লিপস্টিক ছিল। আমি আলতো করে মার ঠোটে কয়েকটা চুমু দেই। মার পরনে ব্রা ছিল না। পরনে শুধু একটা পায়জামা আর ব্লাউজ আর তার সাথে ম্যাক্সি। আমি মাকে কোলে করে আমার রুমে নিয়ে গেলাম। ফ্রিজ থেকে মধু নিয়ে আসলাম। এবার আসল কাজ। আম্মুর সারা শরীর নিস্তেজ। আমি আম্মুকে বেডে পুরোপুরি শোয়ালাম না। মাথার নিচে কোন বালিশ দিলাম না। শুধু কোমড়ের নিচে দুইটা বালিশ দিলাম।

ম্যাক্সিটা খুলতেই মুখের সামনে আম্মুর ৪০ সাইজের দুধ দুইটা ব্লাউজ ছিড়ে আসতে চাইছে দেখতে পেলাম। আমার সম্পূর্ণ শরীর কাপছে। আমি এবার মার পরনের পায়জামার ফিতা খুললাম। ধীরে ধীরে পায়জামাটা মার শরীর থেকে আলাদা করে দিলাম। মার পরনে কোন প্যান্টি ছিল না।
একটা লোভনিয় ব্যাপার হল অনেক বছর চোদা না খাওয়ার কারনে আম্মুর গুদটা টাইট আর ফোলা ফোলা হয়েছিল। আমি উত্তেজিত হয়ে গেলাম। পা দুইটা ফাঁক করলাম। আম্মুর লাল গুদের ঠোট দেখা গেল। উপরে ফোলা আর ভিতরে লাল।

আম্মু বাসায় এসে ফ্রেশ হয়নি। তাই ভোদায় পেশাব, পাতলা গুদের জল আর ঘামের গন্ধে আমি পাগল হয়ে গেলাম। একটা চামচ দিয়ে মধু আম্মুর গুদের চারপাশ ভর্তি করে ঢাললাম। এরপর আমার মুখ ভর্তি থুথু মার গুদে ঢুকালাম। প্রায় ১ ঘন্টা মার ভোদা চাটার পর দেখলাম ভোদায় রস আসা শুরু হইছে। আমি পাছার ফুটো চাটলাম। পাছার গন্ধ আমাকে পাগল করে দিল। আমি মার ব্লাউজটা খুলে মার বিশাল আকৃতির দুধগুলো ইচ্ছেমতো টিপতে আর চুষতে শুরু করলাম।

এদিকে আমার ধনটা পুরো শক্ত হয়ে খাড়া হয়ে লাফাচ্ছিল। আমি আস্তে করে মার মুখটা হা করে আমার ধনটা মার মুখের ভিতর ঢুকিয়ে ঠাপাতে লাগলাম। এক পর্যায়ে মার মুখের ভিতর মাল ঢাললাম। কিছুটা মাল মুখের ভিতর গেল কিছুটা বাইরে পরে গেল। মার দুধের বোঁটা দুইটা শক্ত হয়ে গেল। বুঝতে পারলাম অনেক বছর চোদা না খাওয়ার কারনে আজ আমার স্পর্শে আর চোষাচুষিতে মার সেক্স উঠে গেছে।

আমি মার দুই থাই চাটতে লাগলাম। কাম রসে মার গুদ ভিজে একাকার হয়ে গেছিল তখন। আমি এক আঙ্গুল পাছার ফুটোয় ঢুকিয়ে মায়ের গুদ চোষা শুরু করলাম আর অন্য হাত দিয়ে মার দুধগুলো টিপতে লাগলাম। অনেকক্ষন চোষাচুষি আর টেপাটেপির পর আমি আমার ধনটা মার গুদে আস্তে আস্তে ঢুকাতে লাগলাম।



অনেক দিনের আচোদা গুদ তাই প্রথমে ঢুকাতে একটু কষ্ট হচ্ছিল। তবে মার গুদের জল আর আমার চোষার কারণে গুদটা অনেক পিচ্ছিল হয়েছিল। আমি ঠাপের গতি বাড়িয়ে আস্তে আস্তে পুরো ধনটা একবার ঢুকাতে আবার বের করতে লাগলাম। প্রায় ১ ঘন্টা মাকে চোদার পর মার গুদে আমার ফেদা ঢাললাম। তখনো রাতের অনেক বাকি। আমি আবার মার শরীর নিয়ে খেলা শরু করলাম। মার দুধ, গুদ, ঠোট আর পোদে মধু ঢেলে আবার চাটা শুরু করলাম। এবার অনেকক্ষন মার ঠোট দুটো চুষলাম। সে কি দারুন অনুভূতি মার ঠোট চোষার। অনেক মিষ্টি লাগছিল মার ঠোটগুলো।

প্রায় ৩ ঘন্টা মার শরীর নিয়ে খেলা করতে করতে এবার আমার নজর গিয়ে পরলো মার ভারি পাছার উপর আমি মাকে কোনমতে উপুড় করে শুইয়ে দিয়ে মার পোদের ফুটোয় কিছুটা থুথু লাগিয়ে জোড় করে মার পোদে আমার ধন ঢুকিয়ে দিলাম। উফফফফ কি টাইট আমিতো তখন স্বর্গে আছি এমন মনে হচ্ছিল।

আমি প্রায় ৪৫ মিনিট মার পাকা পোদ চুদে আবারও মার পোদের ভিতর মাল ফেললাম। তারপর ক্লান্ত শরীরে কিছুক্ষন ঘুমিয়ে আবারও মাঝ রাতে মাকে চোদা শুরু করি। তখনো মা সম্পূর্ণ বেহুশ। আমি পালা করে মার গুদ আর পোদ চুদতে চুদতে রাত পার করে দেই। সকালেও যখন মার ঘুম ভাঙ্গছিল না তখন আবার মাকে ৪ বার গুদ আর পোদ চুদি। তারপর মাকে সব কাপড় ঠিকমতো পরিয়ে দুধ, গুদ, পোদ সব পরিস্কার কাপড় দিয়ে মুছে তার রুমে নিয়ে শুইয়ে দিলাম।

মার যখন ঘুম ভাঙ্গে তখন সকাল ১০টা। মা উঠে কিছুক্ষন চুপ করে থেকে বাথরুমে গেল। আমি ফুটো দিয়ে দেখি মা চোখ বন্ধ করে দুই পা ফাক করে তিনটা ব্রাশ এক সাথে গুদে ভরে তলঠাপ দিচ্ছে। বুঝলাম মাগির শরীরের জ্বালা এখনো কমেনি। সারা রাত চোদা খাওয়ার পরও মাগি এখন গুদে ব্রাশ ঢুকিয়ে কামজ্বালা মিটাচ্ছে। আমার মাথা আবার গরম হয়ে গেল।

আমি মাকে দরজা খুলতে বললাম। মা দরজা খুলে একটা ওড়না পেচিয়ে বিব্রত মুখ নিয়ে বেড়িয়ে আমাকে বলল গায়ে সাবান দিয়ে দিতে। আমিতো মহা খুশি। আমি বাথরুমে বাথটাব ভর্তি করে পানি ভরে মার পিঠে সাবান দিতে লাগলাম। হাত চলে গেল পাছায়। একটু কাপলো কিন্তু কিছু বলল না। আমি সাহস নিয়ে আস্তে আস্তে মার গুদে সাবান দিয়ে ঘষতে লাগলাম। দেখি মা চোখ বন্ধ করে আছে কিছু বলছে না।

আমি সুযোগ বুঝে লুঙ্গি খুলে দিলাম তখন আমার ধনটা পুরো শক্ত। আমাকে নেংটা দেখেও মা কিছুই বলছে না। মা পেছন ঘুরে কুকুর পজিশন নিল। আমি চুপচাপ মার কোমড়ে সাবান মাখিয়ে দুই থাইর মাঝে ঘষতে থাকি। এরপর যা হওয়ার তাই হল। কোমড় ঘষতে ঘসতে হঠাৎ করে আমার খাড়া হয়ে থাকা ধনটা সরাসরি মার ভোদায় ঢুকে যায়। আমিতো ভয়ে চুপ করে আছি।

আম্মু আধখোলা চোখে আমার দিকে তাকালো আর দাঁত দিয়ে ঠোট কামড়ে ধরলো। বুঝলাম মাগি উত্তেজিত হয়ে গেছে। মা বলল আস্তে আস্তে তলপেট থেকে কোমড় পর্যন্ত সাবান ঘষতে। তখন মা আর আমি দুজনেই পাগল। কোন কথা না বলে আমি মার তলপেট আর কোমড় পর্যন্ত সাবান মাখতে লাগলাম আর প্রতিবারই আমার ধনটা একবার মার গুদে ঢুকছে আবার বের হচ্ছে।

এভাবে প্রায় ১ ঘন্টা মাকে চুদে তার গুদের ভিতর মাল আউট করলাম। মাগীও চোদা খেয়ে দারুন খুশি মনে হচ্ছিল কিন্তু মুখে কিছুই বলল না। আম্মুর গুদ থেকে ধনটা বের করতেই আম্মু সামনে ঘুরে আমার পাছা শক্ত করে ধরলো আর পুটকির ফুটোয় আঙ্গুলি করা শুরু করলো। আবার আমার ধন খাড়া হয়ে গেল। আমাদের কারো মুখে কোন কথা নেই। আমি এবার মার পোদের ফুটো আমার ধনটা ঢুকিয়ে মাকে আবার চুদতে শুরু করলাম।

এভাবে প্রায় ৩০ মিনিট মার পোদ মারার পর আমার মাল আউট হল। আর তখন আমি শুয়ে পরলাম আর মা আমার উপর উঠে বলল এবার তোর বুকে সাবান মেখে দেই। সাবান মাখতে মাখতে আবার আমার ধন খাড়া হয়ে গেল। তখন আম্মু নিজেই আমার ধনটা ধরে তার ভোদায় ঢুকিয়ে দিয়ে একটা মাই আমার মুখে ঢুকিয়ে দিয়ে আম্মু উপর নিচ করে আমাকে চুদতে লাগলো। আম্মুর গুদের রসের কারনে তখন একটা দারুন আওয়াজ হতে লাগলো প্রতিটা ঠাপে।

আম্মু যতবার উপরে উঠে নিচে নামে তখন পচাত করে আওয়াজ হয় যখন একটানা করে তখন পচ পচ পচাত পচাত পচাত করে আওয়াজ হচ্ছিল। এমন পাগল করা আওয়াজে আমরা দুজনই তখন মাতাল। এভাবেই আমাদের চোদা শুরু হয় তবে ঐ রাতে কি ঘটেছিল তা এখনো মার অজানা। তবে এখন আমি যখনই দেশে যাই মা সরাসরি কিছু বলে না কিন্তু যখন বাথরুমে যাই তখন আম্মু এসে আমার ধন, বিচি, পোদ চুষে আঙ্গুলি করে তারপর আমরা চোদাচুদি করি।

No comments:

Post a Comment

'