সতর্কীকরণ

আপনার যদি ১৮+ বয়স না হয় তবে দয়াকরে এই সাইট ত্যাগ করুন! এই সাইটে প্রকাশিত গল্প গুলো আমাদেব় লেখা ও ইন্টারনেট থেকে সংগ্রহ করা, শুধু আপনাকে সাময়িক আনন্দ দেয়ার জন্য!

Sunday 5 April 2020

পদি পিসির বর্মী বাক্স , মা আর সন্তু কাকিমা

Writer- Virginia Bulls

দুপুরে ঘুম ভেঙেই দেখি পদি পিসি এসে হাজির বাড়িতে । মার্ নাম মৃন্ময়ী । আর সন্তু কাকিমার নাম কেন সন্তু কাকিমা আমি জানি না । মা আমার বরাবরের লোভী । বয়স ৪৫ হলেও খিদে যেন চোখে মুখে লেগেই আছে । পেট বার করেই শাড়ী পড়ে তাও ঘরের কাজ করার সময় হাটু অবধি গুটিয়ে গুঁজে নেয় কোঁচড়ে । একটু উনিশ বিষ হয়ে গভীর ফর্সা উরু দেখা যায় । সেই তুলনায় সন্তু কাকিমা সেয়ানা । আসলে মাগীর গুদের জোউ কাটে নি । বাচ্ছা হয় নি বলে । কাকাও আমার আবালচোদা । এমন বুনো মাদী চামড়ি গাইকে বিছানায় চুদতে পারে না তেমনটাই আমার বিশ্বাস।


পদি পিসি মায়েরই বয়সী । স্বামী বার্মায় সেনা ছাউনি তে ছিল । যুদ্ধে সেখানেই দেহ রাখে । তার পর এক মেয়ে নিয়ে ছিল মায়ানমারে । সে হবে ১৯৮৫ এর কথা । এক মেয়ে স্থানীয় অবাঙালি কে বিয়ে করে বার্মার হয়ে গেছে আজীবন । তিনকূলে কেউ নেই । পদিপিসি আমার জল ভরা সন্দেশ । শরীরের যেদিকে তাকাবে মন জুড়িয়ে যাবে । পদি পিসিকে দেখে আনন্দ আমার কম হলো না । নতুন খেচার মাত্রা পাবে । বিধবা তার উপর পাটনায় গরু । ইউনিভার্সিটি থেকে পড়া শেষ করে মাস তিনেক হলো বসে আছি বাড়িতে । মা , কাকিমা দেড় অর্ধ উলঙ্গ দেখে দেখে ৭৬ কেজি থেকে ওজন করে ৭২ কিলোতে দাঁড়িয়েছে । কিন্তু লক্ষ আমার সন্তু কাকিমার দিকে । গবীর জলের মাছ, চারা খায় কিন্তু বড়শি খায় না । ফাৎনায় ঘাই মারে , কিন্তু টেনে জলে ডোবায় না ।

তার উপর পদি পিসি । এ যেন শুক্রাচার্যের দাস এক রাক্ষস আমিও। মা দুই বন হওয়ার পর থেকে লজ্জা কিছু রাখে নি । কলের জল তোলা, কাপড় কাঁচা এসব হামেহাল দেখি আমি পাকা আঙুরের মতো গরুর বাঁট দেখি মায়ের মাঝে মধ্যে । ঝুনু আমার ৪ বছরের বোন ।এখনো মায়ের বুক ছাড়ে নি । রাগ হয় যখন ঝুনু কে নিয়ে দাবায় বসে সন্তু কাকিমা । ঝুনু মাই হাটকালেও সন্তু কাকিমা ঝোপ করে চাপা দিয়ে দেয় । তাই সন্তু কাকিমাকে দেখবার সুযোগ হয় না । শেষে জেদ করে ৯০০টাকা দিয়ে পেরিস্কোপে কিনে নিয়ে আসলাম।

আমাদের পায়খানার দেয়ালের উপরের টালিতে ফাঁক আছে । সেখানে পেরিস্কোপে রাখলে পাশের বাথরুমের সব কিছু দেখা যায় । এ আমারি আবিষ্কার । কলম্বাস বেঁচে থাকলে আমার পায়ের ধুলো নিয়ে যেত আমার বাড়িতে এসে ।গল্পের শুরু পদি পিসির বার্মা থেকে আনা একটা টিনের বাক্স নিয়ে । মার শুধু দিন রাত চিন্তা অনেক টাকা আছে বুঝি সেই বাক্সে । সেই বাক্স এক মুহূর্তের জন্য হাত ছাড়া করে না পদি পিসি । গরিব মধ্যবর্তী পরিবার আমাদের । বাবা কর্পোরেশন এর কেরানি । দিদিকে বিয়ে দিয়েই কপর্দক শুন্য । সংসারে তাই খিটির মিটির লেগেই থাকতো । তার উপর পদি পিসি মাথায় চেপে বসে বাবার চাপ বাড়িয়েই দিলো । খুব চেষ্টা করছি ব্যাঙ্ক বা রেল-এ যদি একটা চাকরি লাগিয়ে দেয়া যায় । চাকরি তো মুখের কথা নয় ।

মাসে ২০০০ টি করে পদি পিসি বাবাকে দেবেন তার খরচ বাবদ । কাকা প্রাইমারি স্কুলের শিক্ষকতা করলেও মাইনে পান তিন মাসে । করিমপুরে কোনো রেল যোগাযোগ নেই । যাতায়াত বাসে আর নৌকায় । জুবিলী থেকে খেয়া ঘাট আর খেয়ে ঘাট থেকে আরো ১ ঘন্টার পথ । চক্রপুর স্টেশন এখন থেকে মাইল পাঁচেক । সেখান থেকে আজকাল চালু হয়েছে ম্যাজিক গাড়ি । ১২ জন বসে সে গাড়িতে । গ্রামের রাস্তায় লাফাতে লাফাতে যায় এক দিক থেকে অন্যদিকে । উঠলেই পাঁচটাকা ভাড়া । মোবাইলের টাওয়ার আসে গ্রামে ঠিক দূর্গা পূজার মতো , কালে ভদ্রে মাসে দু একদিন । তবু এন্টেনা খাটিয়ে পাওয়া যায় যদি মোবাইলের সেট ভালো হয় ।

আমার অজাচারের পালা শুরু হলো তখনি যখন একাধারে পদি পিসি আর সন্তু কাকিমা জ্বরে কাবু । বর্ষার এই সময় রোগ জারা চেপে বসে । পদি পিসির জ্বর হলেও সন্তু কাকিমা পড়লেন নিউমোনিয়া তে । চটি গল্পে তেল মালিশের অনেক গল্প আছে । কিন্তু আমার টা তাদের সাথে মিল খায় না । কারণ মা কোনো দিন আমাকে বলবে না সন্তু কাকিমা কে তেল মালিশ করে দিতে । খেতে খেতে জীবন বেরিয়ে যায় মার । ঘরে আমাদের কাজের লোক ছিল না । আমি ওষুধ পালা নিয়ে দৌড়াদৌড়ি শুরু করলাম । ছেলে বলতে বাড়িতে আমি এক । বুকে সর্দি জমে পদি পিসির যায় যায় অবস্থা ।

মাই সন্তু কাকিমা কে আর পদি পিসিকে পাল্টে পাল্টে যত্ন আত্তি করতে লাগলো । আমার ভার পড়লো শুধু খাওয়ানোর । পদি পিসিকে বার্লি । আর সন্তু কাকিমা কে মাছের সুপ্ । তার ই সুবাদে আমার মনের আখাঙ্খিত যৌন ব্যাভিচারের ঝাঁপি ভোরে উঠলো নানান অভিজ্ঞতায় । স্বপ্নেও ভাবিনি জন্ম দুঃখিনী মায়ের ফুটোয় ধোন গুঁজব কোনোদিন । কিন্তু পাঠক মহল যেভাবে সাড়াশির চাপ দিয়ে আমায় জাত বেশ্যা বানালো এ লেখা না লিখে রেহাই হলো না এ যাত্রায় । কারণ এ অভিজ্ঞতা এক দম সত্য ঘটনার উপর আধারিত দুধে কোনো জল মেশানো নেই ।

কিরে পটল যা ! পিতল গ্রাম বাংলার চলতি নাম ! নাম আমার প্রফুল্ল কিন্তু প্রফুল্ল তা জীবনে কেন যে আসলো না এখনো !

মা খেচিয়ে উঠলো । " খান থেকে বলছি মাছের সুপ্ গরম না খেলে ওহ গলা দিয়ে নামবে মাগীর ! বড়ো ঘরের মেয়ে ! দেখিস যত্ন করে খাওয়াস না হলে ঠাকুরপো আবার পোঁদ ব্যাকবে মুখ ব্যাকাবে । " এসব গ্রামবাংলার চলতি কথা ।

যেতে কি আমি চাই না যাবার জন্য তো ধোন খাড়া করে বসে আছি । শুধু ডাকলেই হয় । অনিচ্ছায় মাথা নাড়িয়ে মাকে বললাম " উফফ তোমরা আমাকে দিয়ে এতো খাটাও !" আমায় শুনিয়েই মা বললো " ওহ তোর গোতোর নড়ে না, সকাল থেকে মুখের রক্ত উঠে গেলো আমার সেটা তুই দেখতে পাচ্ছি নে? দীপক সামন্ত কি আমার জন্য কেনা বান্দি রেখে গেছে ! ওই দেখো ওদিকে পিসির বার্লি না উবলে যায় । যা বাবা যা !"

গরম সুপ্ হাতে নিয়ে বললাম " কৈ চামচ দিলে না , খাওয়াবো কি করে ?"

মা বললো টেবিলে রেখে এসেছি ।

সন্তু কাকিমার ঘরে ঢুকলাম । ঘরে ঢুকলেই সন্তু কাকিমার গায়ের গন্ধে ধোন খাড়া হয়ে যায় । মেয়েলি গন্ধ কেন যে এতো মিষ্টি হয় । বগলের গন্ধ তো মাতাল করে দেয় । দু একবা লুকিয়ে সন্তু কাকিমার পেচ্ছাবের গন্ধ শুকে এসেছি । জল ঢেলে দেয় পেছাব করে । সায়া ব্লাউসের গন্ধ সুক্তেও ভালো লাগে বৈকি । সার্ফ এক্সেল ছাড়াও বুকের একটা ধুয়ে যাওয়া গন্ধ থাকে । শুঁকলে তখনি চুদতে ইচ্ছে করে ।

চিতিয়ে হেল্লাক হয়ে পরে আছে সন্তু কাকিমা । চেয়ে আছে কিন্তু এতটাই দুর্বল যে সে চাওয়ায় প্রতিক্রিয়া নেই । রোজ মাছের সুপ্ খাওয়াতে হবে এক মাস । জ্বর চলে গেলেও একই অবস্থা পদিপিসি আর সন্তু কাকিমার । যদিও সন্তু কাকিমার এখনো গায়ে ১০১ জ্বর । আর সন্তু কাকিমার দুর্বলতা । ভীষণ দুর্বলতা । যেমন চার বার খেচলে মনে হয় ! সেরকম । আমি খুব ভালো বড়ো হতে পারি নি এখনো । ২৬ বয়স হলেওআমি এখনো ছেলেমানুষ । মনে কি আর কু বুদ্ধি নেই ? কাকিমার মাথার কাছে দাঁড়িয়ে " আরে কৈ ওঠো , ওঠো ওঠো । "

নড়বার যার ক্ষমতা নেই , সে উঠবে কি করে ? বুকে হাতের তালু রেখে চেপে মাথার পিছনে আরেক হাত দিয়ে পুরুষালি বলে ঠেলে তুললাম বিছানা থেকে । মিথ্যে কথা বললে আমার মুখে পোকা পড়বে । চিতন্য হওয়া থেকে সন্তু কাকিমার থাবা মাই টেপার শখ আমার । আমেরিকা থাইল্যান্ড যাবার ইচ্ছা নেই শুধু একবার চুদতে দিক সন্তু কাকিমা । নিজের বুক ঠেকিয়ে সন্তু কাকিমার পিঠে হেলান দিয়ে বললাম নাও আমি চামচে করে দিচ্ছি পটাপট ঘিটে নাও ।কানে কানে বলাম পদি পিসি লাইনে দাঁড়িয়ে । একটু হাসবার চেষ্টা করলো সন্তু কাকিমা ।

খাওয়ানোর ছলে আমার দু হাতের রেডিয়াস আলনা মাইয়ের উপর জোর করেই বিছিয়ে রেখেছি । যেটুকু পাওয়া যায় প্রসাদ । আর খাওয়াবার ছলে যত টুকু হাত নাড়ানো যায় । বেশির ভাগ দিনেই খাওয়ানোর পর সন্তু কাকিমার চোখ বেয়ে গড়িয়ে পড়তো জলের ধারা । মুছে দিতাম সময় বিশেষে । কিছু হয়তো বলতে চাইতো সেবা করছি বলে । কিন্তু সেবার পিছনে কোনো মহৎ প্রাণ আমার ছিল না । আলুথালু সারির খাজে শরীরটাকে পাবার বাসনা ব্যাস এইটুকু । আর খাওয়া হয়ে গেলে ভিজে গামছা দিয়ে মুখ গলা মুছিয়ে দেয়া । ইচ্ছা করে নাড়িয়ে বুকেও ফেলতাম সুপ্ । যাতে আঁচল সরিয়ে বুক মোছার সুযোগ পাই । পেতাম ও সে সুযোগ সময় বিশেষে । সেদিনের খেচা সেরে ফেলতাম তার পর পর । কারণ পদিপিসির জন্য ধৈর্য ধরে রাখা যেত না । যেদিন সুযোগ হতো না সেদিন চেষ্টা করতাম পদিপিসির উপর আমার যত সব জাদু তন্ত্র মন্ত্র । বেশ চলছিল ।

কারোরই ঠিক হবার নাম নেই । আসলে বাবার সে সামর্থ ছিল না যে দামি ডাক্তার দামি ওষুধ কিনে দুজনের সেবা করবেন । আর আমার কাকুর মাথা ওতো প্রখর নয় । ধর্মভীরু মানুষটা পূজা পাঠ করেই কাটিয়ে দিছিলো দিন । আমিও পালা করে পড়ি পিসি আর সন্তু কাকিমা কে সুযোগ বুঝে ছানার চেষ্টা করছিলাম । কিছুতেই ঠিক হাতে আসছিলো না দুজনে । অসুস্থ হয়ে থাকলে কোনো মানুষের সাথে সত্যি নোংরামি করা যায় না । যারা করে তারা অপরাধী মনোবিকারের লোক ।

আমি পারছিলাম না । আমাদেরই পুরোনো ডাক্তার এসে দেখলেন দুজনকে ।

" খুব সামান্য উন্নতি ঠাকুরঝি । আজ ৭ দিন হলো । আর দুদিন দেখুন , নাহলে কিন্তু দুজনকেই হাসপাতালে ভর্তি করতে হবে !"

আচ্ছা ঠাকুরঝি আজ পারলে দুজনের বিছানা পাল্টে দুজন কে স্নান করিয়ে দিন দেখি ! মানে গা কম্পেশ করে ভালো করে মাথা ধুইয়ে দেবেন ! এই পটল এসব তো তুমিও পারো মাকে এতো খাটানোর মানে হয় ! বাড়ির বিপদের সময় এসব তো তোমারি দেখে রাখা উচিত !"

শোনো গায়ে জল ঢেলে এ যেন ! ঠান্ডা জলে মাথা ধোয়াবে ! আর গরম জ্বলে গা কম্পেশ করবে ! বুঝলে , মনে আছে তোমার পায়ে স্টিচ পড়ার সময় আমি যেন পা কম্পেশ করে দিয়েছিলাম শরীর টেনে টেনে , সেরকম !

দেখবে বিকেলেই জ্বর নেমে গেছে , আর না হলে আমি হসপিটালে রেফার করবো । জ্বর মাথায় উঠে গেলে বিপদ হয়ে যাবে । বৌঠান আজ আসি কেমন ! ওষুধ যেমন চলছে সেরকমই চলুক । সিপ্রোফ্লক্সিন তা না দিলে চলবে ৬ দিন খাওয়া হয়ে গেছে । পটল খালি পেটে প্যারাসিটামল দিসনি যেন ! শুধু পথ্য দরকার । পারলে একটু মুসুম্বি খাওয়ালে ভালো হয় । "

ডাক্তার চলে গেলো । দিবাকর ডাক্তারে মুলুকের ভরসা । সময় নেই কিন্তু রোগ ভালো করে । কেউ পয়সা দিতে চায় না গ্রামে কারণ ডাক্তারে পয়সা দেয়া মানে সে পয়সা জলে গেলো ।

আমি ফ্যাল ফ্যাল করে চেয়ে থাকলাম রাস্তার দিকে । হেই প্রভু পরমেশ্বর শেষে তোমার দয়া হলো । সন্তু কাকিমাকে যে শাড়ি সায়া খুলে শরীর কম্পেশ করবো । ভাবলেই কানের ফুটোয় বীর্য উঠে আসছে ধোন থেকে । অবশ্য মা যদি অনুমতি দেয়।

রান্না করছিলো মা ঝুনু কে কোলে নিয়ে কোলে শুয়ে একটা মাই খুলে হাঁটকাচ্ছে ঝুনু । গল্ মন্দ পারছে " আমার হলো যত জ্বালা, এতো বোরো সংসার কোলের বাছা ! কি করে সব সামলাই । কত্তা দের ফুর্তি দেখলে বাঁচি না , না হয় দু দিন আপিস বন্ধ দিয়ে ঘরে থাকো বাবা রোগ জ্বর বেঁধেছে , নঃ তাদের রোজ অফিস যাওয়া চাই ! রং করা মেনি মুখো মাগীদের না দেখলে হয় না ! আসুক সব আজ মুখে যদি নুররো না জ্বেলে দি ! কইরে পটলা, তুই কি মুখ দিয়ে মাছি মারছিস ! ঝুনু কে নিয়ে যা না কল থেকে আমায় রানা করতে হবে তো ! আর দিবাকর ডাক্তার যা বললো কর্জ যা আমি বাপু এতো খাটতে পারবো না ! "

আমি তৈরী ছিলাম । কিন্তু গম্ভীর করে বললাম " এসব কাজ কি ছেলেদের ! আমি পারবো না !"

মা: ওমা এতে ছেলে মেয়ের কি আছে ! বলি আমি মোর গেলে কি আমায় চিতায় তুলবি নে? ওপাড়ার কাওড়ার ঘরের মেয়ে নিয়ে এসে বলবি মা কে চিতায় তুলে দে। মাথা আমার এমনি খারাপ পটলা ! যা বলছি কর ! বসে বসে ঘরে খেয়ে তোর বাত ও হয় না ! কাজ বললেই মুখ ব্যাজার । তবু জানতুম বাজার করছে , মাঠে কোদাল টানতে যাচ্ছে ! বলি কেরানি গিরি করে তো খেতে হবে আজ বাদে কাল ! কোনো বাড়ির মেয়ে দেবে তোকে দেখে ! যা ঝুনু কে ঘুম পাড়িয়ে দেয় !"

পরম অনিচ্ছায় ব্যাজার মুখ নিয়ে গেলাম রান্না ঘরে । ঝুনু খুটে খুটে মায়ের একটা মাই লাল করে দিয়েছে । মুখ দিয়ে এখন কামরায় মাইয়ের বোটা । বাচ্ছা সে তো বোঝে না । ঝুনুতে তুলতে গিয়ে কল থেকে মার অসভ্যের মতো বের হয়ে থাকা একটা ঝোলা মাই দেখলাম । মাইয়ের বোটা ভিজে জব যবে আঠার এলাকায় ভোরে আছে । ঝুনুকে কোলে তুলে নিতে মা না ঢাকার মতো অচল শুধু টেনে দিলে । কিন্তু মাই ব্লাউস থেকে বেরিয়ে আছে । ব্লাউস টানে মাই যে ব্লাউসে গুটিয়ে নেবে সে স্পৃহা নেই । আমি ঝুনু কে কোলে তুলে নিয়ে মায়ের সবার ঘরে দু দিকে বালিশ দিয়ে শুইয়ে দিলাম । এব্যাপারে ঝুনু খাব ভালো বিছানায় শুইয়ে দিলেই ঘুমিয়ে পরে ।

নিচে গিয়ে আবার রান্না ঘরে গেলাম । মা কথা শুরু করলো । জানি মা খুব লোভী । ৫০ টাকা পেলে এমন করবে যেন পয়সায় সব ।

" পটলা জানি না পড়ি কত দিন থাকবে । উঠলো তো ভাইয়ের বাড়িতে । আমার সংসার আছে মেয়ে কে এখনো বোরো কোর্ট হবে টো০০ আজ আর কিছু হয় না । একবার খুলে দেখিস তো বাক্সতে কি আছে !না কি হাত খালি রেখেই ভাইয়ের বাড়িতে উঠেছে । আমি বাবু আশ্রম খুলে বসি নি ।"

উনুনের আঁচ পরে গেলো পটলা কয়লার ঝুড়িটা বাইরে থেকে এনে দে ! আর দুটো কয়লা ভেঙে দে !

কয়লার ঝুড়ি এনে দিলাম , অনেক কয়লা আছে ভাঙবার দরকার নেই ।

আমি: আমায় চুরি করা শেখাচ্ছ নাকি?

মা: আঃ মোলো যা ! আমি আবার কোথায় বললাম তোকে চুরি করতে ! শুধু দেখতে বলিচি ! ওই বাক্সটা মাগি এক রত্তি চোখের আড়াল করতে পারে না ! না জানি কত সোনা দানা ভরে নিয়ে এসেছে! ঘরে রাখাও তো বিপদ কম নয় ! আমি এক মেয়ে মানুষ বাড়িতে থাকি ।

আমি: " আছে সে হবে ক্ষণ অন্য কোনো সময় , দাও গরম জল করে দাও । ওই লাশ গুলো আমায় টানতে হবে !

মা: দেখো ছেলের মুখের ভাষা , তোরা কলেজে লেখাপড়া করলি কেন বলতে প্যারিস !

আমি আর কথা বাড়ালাম না । এখুনি ঘ্যাঙর ঘ্যাঙর শুরু করবে মা , থামবে না ৩ টা পর্যন্ত । আমাদের রক এর দাওয়া অনেক বড়ো । বসে খবরের কাগজ পড়ছিলাম । মা এসে একটা টিনের বালতি তে আধ বালতি গরম জল দিয়ে গেলো । " নে আগে কাকিমা কে কম্পেস করে দে । পদির জল টা পরে দিচ্ছি !হাত, পায়ের গোড়ালি, পিঠ আর গলা ভালো করে রগড়ে দিস , ৬ দিন ধরে শুয়ে আছে !"

আমি মনে মনে বললাম পারলে " গুদ রগড়ে দোবো !"

তোয়ালে নিয়ে বললাম ঠিক আছে ! বেশি কথা বাড়িয়ে বিব্রত হওয়ার কোনো মানেই হয় না । সন্তু কাকমির খাটের সামনে গরম জল নিয়ে রাখলাম যাতে সুবিধা হয় । দেখলাম ঘুমোচ্ছে । হালকা জ্বর গায়ে । " কি গো নাও ওঠো আমি গা টা গরম জলে কম্পেশ করে দি । ডাক্তার বলেছে না হলে জ্বর কমবে না ।"

চোখ খুলো সন্তু কাকিমা । জড়ানো গলায় বললো " তোর মা কোথায় !"

আমি: মার্ সময় নেই রান্না কাপরকাছে , ঝুনু কে দেখতে হচ্ছে ! মা পারবে না তাই আমি এসেছি !

কাকিমা: দে আমি নিজেই করে নিচ্ছি ।

মাগি খুব সেয়ানা ! লজ্জার ঘাট ভাঙাবে না কিছুতেই । আমিও কি ছাড়ি । মনে মনে ভাবলাম তোমার উঠবার ক্ষমতা নেই । বেশ পোঁদ মারাও । কোনো রকমে উঠলেন বিছানা থেকে ।

দু পা নামিয়ে কাপড় টা একটু ঠিক করে আঁচল ঢেকে উঠে দাঁড়াতে গিয়ে দুর্বলতায় তাল খেয়ে মুখ থুবড়ে পড়তে যাচ্ছিলো বলে । যদিও আমি পিছনে দাঁড়িয়ে ছিলাম । কোনো রকমে হাতের দাবনা ধরে বাঁচিয়ে দিলাম ।

একটু বকুনির সুরে বললাম " শোনো ঠিক হয়ে গেলে যা ইচ্ছা করো , যত দিন ঠিক না হোচ্ছ যা বলছি করে যাও বুঝলে !আমাকে পড়ি পিসিকেও স্নান করতে হবে । "

মনে মনে বুঝে গেলেন যে আমার সাহায্য ছাড়া গা কম্পেশ করা তার দ্বারা হবে না । দুর্বলতায় মাথা টাল খাচ্ছে । আমিও দাবাড়ি দিয়ে বললাম " তুমি বস তো চুপ করে আমায় আমার কাজ করতে দাও ! নাও হলে মাকে বলবো তুমি করতে দিচ্ছ না !"

কাকিমা খাঁচায় হাত দিয়ে ধরে বসে কোকাতে লাগলো দুর্বলতায় । তোয়ালে গরম জলে ভিজিয়ে জল নিংড়িয়ে নিংড়িয়ে প্রথমে পা দুটো ভালো করে কম্পেশ করলাম । বললাম " এই যে হাটু অবধি ফ্রী গুটিয়ে নাও দেখি !"

কাকিমাও যেন বাধ্য মেয়ের মতো শাড়ী গুটিয়ে নিলো । আসলে খুব আরাম পাচ্ছিলো কাকিমা গরম ভাপ এর জন্য । উফ কি সুন্দর পায়ের গোছা । এই পায়ের পাতায় তেল ডলে যদি লেওড়া ঘষা যেতো মাগো ভাবতেই পারছি না । জ্বর করে একটু উরুর কাছে গিয়েও ঘষে দেবার চেষ্টা করলাম । দু হাত দিয়ে শাড়ি চেপে রেখেছে কাকিমা । হাত ঢোকাবার জায়গা হলো না । হাত তুলে জ্বর করে কি গরম তোয়ালে নিয়ে গুদ-এ কি হাত দেয়া যায় ? তবুও সুযোগ আসবে । আমিও ছাড়বো না আজ । বেশি কিছু গাই গুই করলে মা কে ডাকবো । কারণ আমার দ্বারা যদি না হয় মা খিঁচুনি দেবে তখন ।

পা পোঁছানো হয়ে গেছে । এবার ঘাড় বুক পিঠ । হাত ধরে হাত-এ কম্পেশ করে সেঁক দিয়ে আঙ্গুল গুলো মুছিয়ে দিলাম । কি জানি আমার যত্ন আটটি দেখে কাকিমার মনে কি হলো । লজ্জা থাকলেও একটু সহজ হলো মনে হয় । " দেখি ওদিকে ঘুরে পিঠ খোলো ।

কাকিমা বাধ্য মেয়ের মতো আমার দিকে পিছন করে বসলো । কিন্তু ব্লাউস তুলে ধরলো না । এর মধ্যে মা ঘরে হাজির । একই এখনো তোর শেষ হলো না । এই নাও সন্তু তোমার কাপড়ের সেট । হয়ে গেলে উঠে পরে নিয়ে । কাপড় বদলে দাও । সেই চার দিন ধরে জামা কাপড় বদলাও নি ।

একই পটলা তুই সন্তুর মুখ ধুইয়ে দিস নি ! দেখেছো আমি জানতাম ! এগুলো কি তোদের শিখিয়ে দিতে হবে নাকি রে ! আখেদো কোথাকার ! মামার হয়েছে যত জ্বালা ।

মার কথা শুনে দৌড়ে গিয়ে বাথরুম থেকে কাকিমার ব্রাশ নিয়ে তাতে মাজোল লাগিয়ে নিয়ে মগে করে গরম জল দিলাম । এদিকে মা হাত লাগাতে লাগলো ।

কি দেখি জবর জঙ্গল সায়া শাড়ী ব্লাউজ পরে বসে আছিস ! খোল সব !

জড়ানো গলায় মিন মিন করে বললো সন্তু কাকিমা " ছেড়ে দাও আমি করে নিচ্ছি ! "

মা মুখ ঝামরে দিলে " আ মরণ দশা ! সর দেখি !"

বলে পিঠের ব্লাউসে টা হর হর করে তুলে দিলে । আর ঝোপ করে তাওলিয়া নিয়ে পিঠ ঘষতে থাকলো ধোপানির মতো ।

" উফফ দিদি লাগছে , তুমি ছেড়ে দাও তার চেয়ে পটলা করুক !"

হ্যারে আখ্যাত কাকিমার ঘরে কি বসে বসে মোজাইক করবি, পদি পিসি ওদিকে চিতিয়ে পরে রয়েছে সে খেয়াল আছে !"

আমি: আরে কাকিমার তো সময় নিচ্ছে !

মা: কাকিমা সময় দিচ্ছে তুমিও সময় নিচ্ছ , রুগী মানুষ ওর কি হুশ জ্ঞান আছে ! ১ টা বাজে খেতে দিতে হবে না ! ওই দেখো ঝুনু আবার উঠে যাবে , নে নে !"

মার অসমাপ্ত কাজ সমাপ্ত করতে হবে । লাইসেন্স পেয়েই গেছি । পোঁদ মারা যায় ভদ্রতার । ধোন আমার অনেক ক্ষণ ধরে ল্যাংচা হয়ে রস কাটছে । হাত না দিলেই নয় ।

মা হলে যেতে মারি মতো স্টাইলে একটু আস্তে পিঠ ঘরে পিঠের কাজ শেষ করলাম ।


একটু কায়দা করে বললাম । সামনের সারির আঁচল ঢাকা দাও দেখি ! কাকিমা কিছু বললো না আর কিছু করলো নঃ । আমিও পাত্তা না দিয়ে গরম ভাপ দেয়া তোয়ালে নিয়ে মুখে চেপে ধরলাম । গরম তোয়ালে দিয়ে মুখে চেপে ধরলে একদম তাজা লাগে । খানিকটা হাপিয়ে কাকিমা নিজের পিঠ আমার বুকে ঠেকিয়ে দিয়ে নিঃস্বাস নিতে লাগলো । ক্লান্ত রোগে ভুগছে বেচারি । সব কাজ শেষ প্রায় তবুও বগলের তলা দিয়ে বড়ো বড়ো থাবা মাই গুলো দেখেছি । রোযা গুলো কাঁটা দিয়ে আছে । বুকে কাপড় চেপে হাত দিয়ে আছে । আমিও কি কম যাই । সালা আবার গরম জলে তোয়ালে নিংড়ে এবার সোজা বুকের মধ্যে জ্বর করে গরম তোয়ালে ঘষতে থাকলাম দুধ গুলোর উপর দিয়ে । বাঁধা দিতে চাইছিলো হয় তো কিন্তু শক্তিতে কুলোলোনা । আমিও বাহানা জানি । যদি মাকে কিছু বলে বলবো বাহ্ কম্পেশ করবো আবার এখানে না ওখানে তাহলে আমাকে দিয়ে করাচ্ছো কেন এসব মেয়েদের কাজ । আমার ভয় নেই মানহানির । যত টুকু করা যায় সীমানা গন্ডি না পেরিয়ে ততটুকুই করলাম । এর পর কিছু করা ধর্ষণের পর্যায়ে পড়ে যায় । যদিও আমার বুকে গরম জলের ভিজে তোয়ালের ঘষাঘষিতে ধোন আমার দাঁড়িয়ে টিং টিং টিটিং করছে ।


লজ্জা পেলে হবে না । বললাম আমার দিকে ঘোরো এবার । মাথা ধুয়ে দি । নাও তাড়াতাড়ি করো ।

কাকিমা বুকে শাড়ী জড়িয়ে কোনো রকমে বিছানার ধারে বসলো । এখনো টাল খাচ্ছে শরীর । নিজে ঝুঁকতে না পেরে আমায় ধরলো । আমিও তৈরী ছিলাম । জানি মাগীর এই সুযোগ । কাকিমাকে ধরার নাম করে পাশে দাঁড়িয়ে বগলের তলা দিয়ে ধরার নাম করে সোজা মাই ধরলাম এক হাতে । কিন্তু তার আগে ব্যবহার করা গরম জলের টিনের বালতি মাথার নিচে রেখে মার এনে দেয়া ঠান্ডা জলের গামলা থেকে এক মগ ঠান্ডা জল ঢেলে দিলাম মাথায় । আর কোষে ধরলাম কাকিমার দেন দিকের মাই ।

ঠান্ডা জলে হাঁসফাঁস কর দেখবি খেলো কাকিমা । আমি মাই মুঠো করে ধরে থাকলাম ছাড়লাম না । আরো ঢাললাম দু মগ আর ঠান্ডা জলে মুখ দিয়ে মুখ রগড়ে রগড়ে দিলাম । বা হাতে মুখ রগড়াচ্ছি ডান হাতে মাই । কিন্তু কাকিমা বুঝেছে কিনা জানিনা । আর বুঝলে আমার বাল ছেড়া গেলো । কদিন পরে বাড়ি ছেড়ে চলে যাবো ।

কি অসম্ভব টাইট মাই । কিন্তু এবার ছেড়ে দিতে হলো বুক টা । মাথায় টাওয়াল দিয়ে প্রাথমিক মুছে দিয়ে বললাম নাও জামা কাপড় ছেড়ে ফেলো আমি যাই । আমার কাজ শেষ । ধোন আমার দাঁড়িয়ে আছে । জল ঢালার সময় জানিনা কাকিমা সেটা লক্ষ্য করেছিল কিনা ।

ইঞ্জিন ছুটিয়ে চলেছি আমার কি আর ফুরসৎ আছে । এখনো খেতে দিতে হবে বাবারে বাবা অনেক কাজ । মা ওদিকে পদি পিসির ঘরে দুটো জোলি রেখে এসেছে । মাকে ডাকলাম ।

" আমি সান করতে ডুকিচি । বাবা একবার দেখে আয় না ঝুনু উঠে পড়লো কিনা । তার পর পদি পিসিকে চান করিয়ে তুই স্নান করে নে । ওদের খাওয়ালেই তোকে খেতে দেব । ততক্ষনে আমি ঠাকুর সেবা দিয়ে নেবো ক্ষণ । "


দেখে আসলাম ঝুনু তখন ঘুমাচ্ছে উপরের ঘরে । নিচের দুটো ঘর কাকিমাদের , আমাদের উপরের দুটো ঘর । কিন্তু একটু আওয়াজ করলে উঠে পড়বে । নিচে নেমে আসলাম সন্তর্পনে ।

'ঝুনু ঘুমাচ্ছে কিন্তু উঠে যাবার সময় হয়ে এসেছে । '

মা: ঠিক আছে যা তুই পদি পিসিকে দেখ গিয়ে ! আমি দুজনের ঘরে খাবার দিয়ে দেব ঠাকুর সেবা দিয়ে ।

আমার আনন্দে যেন আত্মহারা হবার দশা । পদি পিসি বড়োই বাধুক অন্তত সন্তু কাকিমার মতন নয় । আসলে রাখ ঢাক নেই । পা ফাঁক করতে বললে পা ফাঁক করে । যেটা আমার সব চেয়ে বেশি ভালো লাগে । তাই অবলীলায় সুযোগ নেয়া যায় ।


চলে গেলাম পদি পিসির ঘরে । মার কথা মনে পড়লো । পদি পিসির বর্মী বাক্স খুলে দেখতে হবে কি আছে । ভালো করে দেখলাম পদি পিসিকে । এক্কেবারে কেলিয়ে আছে । চুপি সাড়ে গিয়ে বর্মী বাক্সের কাছে গেলাম । ঢাউস পেল্লাই বাক্স একটা । রান্না ঘরের পাশেই পদি পিসির একটা আলাদা ঘর । সেটা আমাদের ঘরের সাথে নয় । পদি পিসি সেখানেই সয় । বাবা একটু মেরামত করে দিয়েছে । ঘর বিশেষ সুবিধার নয় । তবে পদি পিসি তাতেই বেশি সাচ্ছন্দ । এক থাকতে ভালোবাসে । লজ্জা করে মিথ্যে বলবো না । পদি পিসি আসার পর থেকে মন আবার ভাগ হয়ে গিয়েছিলো পদিপিসি আর সন্তু কাকিমার উপর । মাকে চুদবার তেমন আগ্রহ পাই নি কোনো দিন কারণ একটু ধামসা পছ আর পোঁদ ভুরি নিয়ে মাকে চুদে মজা পাবো সে বিশ্বাস আমার ছিল না । সেই তুলনায় পদিপিসি আর সন্তু কাকিমা মানানসই । এমন পোঁদ আর ভারী শরীরের পছ মাই আমায় খুব লালায়িত করে । বিশেষ করে চুদছি আর সাথে সাথে মুখে হাত দিয়ে গলায় আঙ্গুল ঢুকিয়ে দেয়ার চেষ্টা করছি ব্যাপারটা ভাবলেই আমার ধোন বাধা মানে না বীর্যের পাম্প স্টার্ট করে দেয় ।


সন্তর্পনে খুললাম পদিপিসির বর্মী বাক্স । এখনো কেউ ওই বাক্সে হাত দেবার সাহস পর্যন্ত পায় নি । না তো ভিতরে কিছুই নেই জামা কাপড় ছাড়া । কিন্তু ওটা কি ? আরেকটা গয়নার বাক্স ? সেটা একটা বেশ ভারী মাপের পিতলের তালা দিয়ে বন্ধ রাখা । রুপোর হুঁকো পিসেমশাইয়ের হবে । আর কিছু টাকা ভরা একটা মান্ধাতা আমলের টাকার থলে । নোট গুলো চলে না খাতার দিস্তের মতো বড়ো বড়ো ১০০ টাকার কালো নোট । বন্ধ করে এগিয়ে আসলাম পদি পিসির দিকে ।



ওহ পিসি , পিসি , আরে উঠে পর , ডাক্তার বললো গা হাত পা কম্পেশ না করলে শরীর আরো খারাপ করবে এর পর হাসপাতালে যেতে হবে ! "

চোখ চেয়ে দেখলো পদি পিসি ।

" বাবা আমার দম নেই তুই যা করবার করে দে না শোনা ! "

আহা এমনটাই তো ভালো লাগে মাগীরে , মনে মনে বললাম আমি । আমি বললাম "বেশ তুমি ঘুমাও আমি যা করার করে দিচ্ছি । "

মা তোমার ঘরে শাড়ি জামা কাপড় রেডি করে গেছে আমি মাথা ধুয়ে দিলে তুমি পরে নিয়ে কেমন !

মাথা নাড়লো পদি পিসি ।

আমি একই কায়দায় তোয়ালে গরম জ্বলে ভিজিয়ে নিংড়ে প্রথমে পায়ে দিলাম । গোড়ালি আর পায়ের চেটো পরিস্কার করলাম । মনে হয় পদি পিসি খুব আরাম পেলো ।

ওহ পিসি পিসি শাড়ী তাই তুলে দি? না হলে ভিজে যাবে তো !

ঢ্যামনামো তে আমিও কি কম যাই? পদি পিসি কিছুই বললে না । শুধু মাথা নাড়লো পাশ ফিরে । বুকে ঘড় ঘড় সর্দির আওয়াজ আসছে । বেশি দেরি করা চলবে না । মার স্নান সেরে পুজো দেয়া হয়ে গেলে আর বিশেষ কিছুই করা যাবে না ।

শাড়ী টা এমন কায়দায় তুলে দিলাম হাঁটুর উপর পর্যন্ত যে গুদ দেখা যায় । দিনের বেলা ঝকমকে আলো। সে আলো গুদের অংহকার গুহায় পড়তেই কাঁচা পাগা বলে ভরা গুদটা দেখতে পেলাম । এই আমার এক দশ কাঁচা পাকা বাল গুদের দেখলেই যেন আমার ধোনটা মুতবো মুতবো করে । পোঁদে যেন একটা সুড়সুড়ি আসে মনে হয় চুদবো চুদবো করি । পা ঘষে ঘষে দিচ্ছি আর গুদের নয়ন সুধা পান করছি । ইচ্ছা হচ্ছে বটে যে গুদের ছেড়ে আঙ্গুল দিয়ে গুদের দরজা খুলে দি , কোরো কি এ সময় সাহস হয় ।

আমি তো গ্রামের খচ্চর চোদা ছেলে । দিলাম গরম ধোয়া উঠা তোয়ালে উরুতে ঠেসে । যদিও গুদ পর্যন্ত যাই নি । এবং ভাব করছি যেন যত্ন করে পা পুছে কম্পেশ করছি ! হারামীপনা করে জিজ্ঞাসা করলাম " কি বেশ আরাম লাগছে তো !

পদি পিসি না চেয়ে বললো ! মাথায় ব্যাথা রে পটল ! আমায় সেবা করছিস কি পাবি ! আমার কিছু নেই !

আমি মনে মনে বললাম খানকি তোর গুদ আছে তো ঐটাই নাহয় দিস ! তার পর মনে পড়লো পদিপিসির বর্মী বাক্সে অনেক গয়না আছে !

আমি ঠেলে ঠেলে তোয়ালে নিয়ে গুদে পৌঁছে গেলাম, হাত আমার হাটুতেই কিন্তু তোয়ালে গুঁজে আছে গুদে ! খানিকটা নাড়িয়ে বার করে আনলাম । খুব ভালো লাগছে মনে হলো পদি পিসির ।

নাও এবার গলা পিঠ এগুলো একটু ভিজে তোয়ালে দিয়ে ঘষে দি । না হলে জ্বর নামছে না ডাক্তারে বলেছে !

দেখি পিসি নিজেই পিঠের আলগা রাখা ব্লাউস খুলে ফেললো । আগেই বলেছি যে মহিলারা বাচ্ছা দিয়ে দেয় আর অনেক চুদিয়ে নেয় তাদের লজ্জা বিশেষ থাকে না । উদম হয়ে থাকাটাই তাদের বেশি স্বচ্ছন্দ । বাবা যেমন ডেইলি মাকে চোদে রাত্রে ! পাশের ঘড় থেকে ঝাপ্টাঝাপ্টির আওয়াজ পাই । জানি শালা চুদছে কিন্তু দু একমিনিট । আসলে মাকে বেশি ক্ষণ সামলাতে পারে না । েকে কেরানির চাকরি হাড়পাঁজরা বেরিয়ে গেছে সংসারের জাল টেনে খাড়া ধোনে আর কত চুদবে । এই বডি বিল্ডার ?

যাই হোক , সন্তু কাকিমার দুধের দৃশ্যে মন টানছে । এখুনি খাওয়াতে যাবে । দু একবার বুকে হাত মারা হয়ে যাবে চলে কৌশলে । আমি ভাই কাম পাগল মানুষ । ৭২ বছরের বুড়ি দিদিমার পোঁদ দেখি স্নানের সময় ।


পদিপিসির বুকের রাখ ঢাক নেই । ধ্যাবড়া ফর্সা মাইটা ছিটিয়েই আছে শাড়ীর নিচে । সন্তু কাকিমার গায়ের রং আর পদি পিসির গায়ের রং মিল খায় । সেই অনুপাতে মায়ের গায়ের রং একটু হলেও চাপা । আমাদের দেশে আগে বাবা কাকারা ফর্সা মেয়ে ছাড়া বিয়ে করতো না । জানি না কালো মেয়ে গুলোর কি হয়েছিল সেই সময় ।

আমার কালো মেয়ে বেশি পছন্দ ! কারণ কালো মেয়েরা নাকি ভালো চুদদে দেয় ! আমি জানি না আমার এক বন্ধু সাদাব আমায় বলেছে । কালো মেয়ে চোদা হয় নি । তবে দু বছর আগে আমাদের সংক্রান্তির মেলায় একটা গ্রামের মেয়েকে চুদতে সুযোগ পেয়েছিলাম বাঁশবাগানে । তো বেশি ক্ষণ চুদতে পারি নি ! তাড়া তাড়ি মাল ঝরে গিয়েছিলো ভয়ে , যদি কেউ দেখে ফেলে । এ ছাড়া চোদার আর কোনো অভিজ্ঞতাই নেই ।


আমি লজ্জার বালাই বাতাস না রেখে চিৎ করে পদি পিসি কে বললাম " আমি তো ছেলের মতন আমার সামনে লজ্জা করো না । ভালো করে কম্পেশ করে দি দেখবে সব সর্দি বুক থেকে নেমে গেছে । "

বলে অবলিয়ায় সারির আঁচল সরিয়ে গরম তোয়ালে দিয়ে ডলে ডলে মাই গুলো মাখতে থাকলাম । ইটা সন্তু কাকিমার ক্ষেত্রে সম্ভব হতো না । পদি পিসি মুখ খুলে ঘড় ঘর করছে সর্দিতে চোখ বুঝে । মনের মতো করে বুক ঘাটা আমার শেষ হলো । এর বেশি কিছু করতে গেলে পিসি বুঝে যাবে যে আমার চোদার বাই উঠেছে । পিঠ গলা ঘাড় দেয়া হয়ে গেলো । যদি কোনো অছিলায় বুকে হাত দিতে পারতাম ।


নাও ওঠো এবার মাথা ধুইয়ে দি ! পিসি উঠতে গিয়ে বুকের আঁচল সামলে বড়ো বড়ো লাউয়ের মতো মাই গুলো ঢাকবার চেষ্টা করলো । যেটুকু লজ্জা পুরুষ মানুষের সামনে না রাখলে নয় তেমন তর । আমিও কায়দা করে বললাম " আরে বাবা জল লাগবে সারিতে বুকে, ঠান্ডা লেগে যাবে আমি ধরছি নাও ছাড়ো হাত , নাও মাথা নিচু করো । বাধ্য খাসির মতো একটু বিছানায় ঝুকে বালতির সামনে মাথা ধরলো । আমিও তক্কে তক্কে ছিলাম ডান হাত সোজা বুকে চালান দিয়ে এমন ভাব করলাম বুকে হাত দিয়ে ঠেস দিচ্ছি । মাই গুলো হাতের মধ্যে একুরি বিকুড়ি করতে লাগলো । ধোন আমার লাফাচ্ছে কি নরম টাই না হয় মেয়েদের মাই । জল থালাতে ঠান্ডা জলের আকস্মিক ছোয়াতে খাবি খেয়ে উঠলো পদিপিসি । কেশে উঠলো ।


আমিও বললাম " নাও বুকের সর্দি বার করো তো ! কাশো আরো দু একবার জোরদিয়ে । "

বলে বুকে চাপ দেবার নাম করে মাই গুলো মুচড়ে দিলাম মাথায় জল ঢালতে ঢালতে । কাশলো বটে পদি পিসি কিন্তু কফ বেরোনো না । যাক আমার ধোনের আগে বীর্য কারেন্ট মারছে । বড়ো বড়ো মাইয়ের বোঁটা করুন দৃষ্টিতে তাকিয়ে আছে আমার দিকে । টাওয়াল জড়িয়ে দিলাম পদি পিসির মাথায় । বগল দেখবো বলে বললাম নাও মোছো নিজে নিজে ।


কালো ঘন চুলে ঢাকা বগল তুলে মাথায় চুল নিজে পাকাতে লাগলো জল মোছার জন্য । আর বীর বীর করে বললো " ছেলে ছেলে করে বুকটা তো আঙ্গলেই নিলি , বাকি কি রইলো !"

আমিও তো অপেক্ষা করছি । ঝপাক করে পদি পিসিকে জড়িয়ে ধরে বললাম " আমার বয়সটাও দেখো , সোনা পিসি !" খাড়া ধোনটা পিসির গায়ে ঠেকে যাচ্ছিলো !

পিসি: নে আর সোহাগ করতে হবে না ! আমায় বিয়ে করবে আমার ভাইপো ! সব দেখে শুনে, দেখো ন্যাকামো হচ্ছে ! তোর বাবাকে এলে বলিয়ে !

আমি আরেকটু পিসিকে জড়িয়ে বলি " আমরা চির বঞ্চিত । দেখো ঘরে পিসি মাসি কাকিমা মা থাকলেও আমাদের ভাতের জায়গা নেই !"


আমি কি আর দাঁড়িয়ে থাকি ।


দরজা হালকা ভাজ করে ধোন বার নিলাম প্যান্ট থেকে , বললাম "দাও তো দেখি দোকানের উদ্বোধন করে নি !"

সোজা চেরানো গুদে লেওড়া ঠেসে ধরলাম ।

উফুফ পরে আমার চিরে গেলো তো !

আমি দাঁড়ালাম না আর । ধোনে টগ বগ করে খেজুরের গুড় দিচ্ছে , চুদবে চুদবে করে । ওরে মাগি । উফফ সোজা বগলে মুখ লাগিয়ে চাটতে চাটতে দাঁড়িয়েই ধোনের ধনান্ধ ঠাপ রুগ্ন পদি পিসির গুদে ফেলতে লাগলাম ।

আমার শরীর খারাপ এখন নিতে পারবো ? একটু থুতু লাগাবি তো , একদম শুকিয়ে আছে তো ভিতরটা ?উফফ মাগো !

আমি আর কোনো কথা না বাড়িয়ে শুধু কোমরের চাপ বাড়াতে লাগলাম শুয়ে থাকা পদি পিসির গুদে ।

শরীর নিতে পারলো না । আসলে শরীর খারাপ ! আর ছিল শুধু ঠাপিয়ে ধোনের চরণামৃত্য দিয়ে গুদে শান্তির জল ছেটানো । জয় বাবা লেওরানাথ । পদি পিসির নরম মাইয়ের রুপোর মুখ গুঁজে কোনো রকমে রগড়ে ফেলে দিলাম গুদে রগরগে বীর্য ।


মা এসে পড়লো বলে ।


হ্যাক হ্যাক করে কেলিয়ে আছে পদি পিসি নড়বার ক্ষমতা নেই । জ্বরে শরীর খুব কাহিল হয়ে যায় । যাওয়ার সময় বললাম "পিসি রোজ দেব একটা কাজ করে দিতে হবে !

পিসি লজ্জায় আঁচলের খ্যামটা কেটে বললো "যাহ অসভ্য ছেলে কোথাকার !"

আমি বললাম অসভ্য? দেখলাম তো তুমি আড় চোখে দেখছিলে ধোনটা গুদে পুরোটা ঢুকেছে কিনা ?? আমি অসভ্য !


মাই গুলো থকা মেরে ধরে বললাম "শোনো না , কিছু জোগাড় লাগলো সন্তু কাকিমাকে যদি লাগানো যায় ?"

পিসি: সে আমি তোর ছোকছোকানি দেখেই বুঝিছি ! চোদনবাজ ঢ্যামনা তুই একটা ! দাঁড়া তোর বাবা আসুক !

আমি: ওরকম করছো কেন ? মা আসবে বলে না তাড়া তাড়ি করতে হলো !

পিসি : এই যা ! মৃন্ময়ী এদিকে আয় তো দেখ তোর ছেলে------- !


মুখ চেপে ধরলাম আচ্ছা যাচ্ছি ! তোমার জ্বর কমে গেছে ? এর মধ্যে ? ল্যাওড়ার দিকে তাকিয়ে বললাম এইটার জ্বর !

ফুঁপিয়ে কেঁদে পদি পিসি বলে "দেখো ছেলেটা কি বিরক্ত করছে যাহ না , আমার লজ্জা করছে যাহ যাহ !

আমি বললাম দেখো যাচ্ছি , তুমি বুদ্ধি বার করো !


তাড়া তাড়ি আসলে ধোনের থেকে ফ্যাদা বেরিয়ে গেলো ! এরকম তো সচর আচর হয় না !


"পোটলা পোটলা ! তোর কি এখনো হয় না ?? কোথায় মরতে গেলি ! "চেঁচালো মা ।


এই তো স্নানে যাচ্ছি তুমি দুজনকে খাবার দাও আমি খাইয়ে নিজে খাবো !

আমার মাথা খাও , মুখে মারি ঝ্যাঁটা , কখন ঢুকেছে -----পদি তোর কি চামড়া তুলে নতুন চামড়া লাগাচ্ছে !


আরে যাচ্ছি যাচ্ছি !

বলে আমি দৌড়ে স্নানে গেলাম । বুঝলাম মায়ের ঠাকুর দেওয়াও হয়ে গেছে ।


স্নান করে ঘরে লুঙ্গি পড়ছি মা হাজির । মার সামনে যে ল্যাংটো হয় নি এমনটাও নয় । এর আগে অনেক বাড়ি মা সকালে এসে লুঙ্গি নামিয়ে দিয়ে গেছে । রাতে লুঙ্গি পরে সুখে ভোরে সে কোমরে উঠেই যায় , খাড়া ধোন আরো খাড়া হয়ে থাকে । সেটা দৃষ্টিকটু বলেই নেক বাড়ি লুঙ্গি নামিয়ে দিয়ে গেছে ঘর পরিষ্কার করার সময় । বাবা বেলা করে ওঠে তাই বাবার সামনে পড়তে হয় নি । পেন্ডুলামের মতো দুলতে থাকা ধোনটা কোনোরকমে লুঙ্গি ঢেকে তাকালাম মার্ দিকে ।

দেখলাম মা গায়েই করে নি ।

" দেখেছিলি যা বলেছিলাম !'

আমি জানি মা কি জিজ্ঞেস করবে । আমিও কি কম ধান্দাবাজ পয়সার লোভ দেখিয়ে মাকে বাগে রাখা যেতে পারে বৈকি ।

" হ্যাঁ দেখলাম তো ! খাবার দিয়েছো ওদের? তারা তারই দাও !"

মা: খাবার তৈরী করে রেখে দেয়া আছে পদি পিসি মনে হয় আগের থেকে একটু ভালো। নিজে নিজেই খাচ্ছে । তুই বরণ সন্তু কাকিমা কে খায়িয়ে দে! বেচারি উঠতে পারছে না রে ।


মনে মনে আমার ধোন বার লাফাচ্ছে । যদি খেচলে বা চুদলে ধোন যেন একটু লুঙ্গিতে বেশি দোলে । হাতলে বোঝা যায় পটোলের মতো এদিক ওদিক করছে । আমার ধোন না খাড়া থাকলে পটোলের মতোই দেখায় আর দুর্ভাগ্য ক্রমে আমার নাম পটল । আমার নাম গুদের তুলনা হয় কখনো যেমন পটল চেরা গুদ ।

মায়ের কৌতূহলের শেষ নেই ।

হ্যারে বলনা কি দেখলি "

আমি একটু থিম ভাবলাম মাগি টা খুব লোভী দেখি না বাড়িয়ে বলে । " অনেক কিছু !" চোখ বড়ো বড়ো করে ।

কি কি দেখলি । মা যেন ঝাপিয়ে থ্যাবড়া মাই গুলো আমার হাতে ঠেসে হাত ধরলো । আমার কাছে এসে বললো আমারি দিকে তাকিয়ে তাকিয়ে লোভে যেন গরম মোমের মতো গলে পড়ছে চোখ থেকে ।

" সোনা দানা আরো কত কি অনেক টাকা মা ! "

মা: তাহলে এখন থেকে খাতির করা শুরু করি কি বল !

আমিও ছক্কা মারার তালে আছি । আমার পদি পিসির চোদন একাউন্ট যদি মার্ কাছ থেকে লাইসেন্সড করে নেয়া যায় তাহলে আমি বাড়িতেই চোদবার গুদ পাবো । মা কিছু বলতে পারবে না । লোভে থাকবে পদি পিসি খুশি হয়ে যদি সব দিয়ে দেয় । মার চোখে শুধু অনেক টাকা অনেকটাকা ।

" শোনো পদি পিসি কে কি করে খুশি করতে হয় সেটা আমার উপর ছেড়ে দাও !"

মা যেন আগ্রহ নিয়ে আমায় গায়ে মাথায় হাত বুলিয়ে আমায় চটকে দেয় এমন ওদোস্তা ।

" পাবি বাবা পারবি ? আমাদের সব দুঃখ দূর হয়ে যাবে , অনেক টাকা না রে ?"

আমিও বাড়িয়ে বললাম " হ্যাঁ বাক্স ভর্তি টাকা । "

" আমায় একদম ঘাড়ে আদর করতে করতে মা বললো , না বাবা না আজ থেকেই লেগে পড় । আমি রোজ সন্দেশ খাওয়াবো পদি কে । জঃ সন্তু কে খাইয়ে দে , দেখে নিস্ পড়ি খেয়ে নিলো কিনা , আমি তোর খাবার বাড়বে হয়ে গেলে । "


আমিও গদ গদ হয়ে চলে গেলাম সন্তু কাকিমার ঘরে । দেখি শুয়ে আছে । শাড়ী সায়া ব্লাউস পড়লেও অসুস্থ মানুষ ঠিক মতো পরতে পারে নি । মনে হচ্ছে একটু ভালো লাগছে । তাকিয়ে বললাম " কি এখন কেমন , নাও খেয়ে নাও না হলে তোমার সূপ ঠান্ডা হয়ে যাবে !"

ধোন আমার লুঙ্গির তলায় রেডি । সন্তু কাকিমা কে দেখলেই ধোন আমার লাফাতে থাকে ।


সন্তু কাকিমাদের দরজার সামনে দিয়েই আমাদের যাবার প্যাসেজ , সেখান থেকে এগোলেই সিঁড়ি । আমি সন্তু কাকিমা কে ওঠে ঠেলে ঠেলে তুলে বললাম নাও আমি মুখে তুলে দিচ্ছি খাও । চামচ দিয়ে বাতি থেকে সুপ্ তুলে খাইয়ে দিলাম । মুখ পোঁছার ভান করে দু একবার ইচ্ছে করে বুকে হাত লাগলেও খুব একটা সুবিধে করতে পারলাম না । যেমনটা স্নান করার সময় পেয়েছিলাম ।



আশ্চর্যরকম ভাবে দুজনের যেন ঠিক হতে শুরু করেছে । পদি পিসি প্রায় বিছানা থেকে উঠে বসেছে । যদিও সন্তু কাকিমা এখনো উঠতে পারে নি কিন্তু চোখ মুখ আগের চেয়ে অনেক পরিষ্কার । তক্কে তক্কে আছি কখন মা বলবে ওদের গা ধুয়ে দেবার কথা । তার আগে গায়ে গা ঠেকিয়ে পদি পিসির অনেক খাতির করে এসেছে মা । আমাকে দিয়েই জল ভরা সন্দেশ আনিয়েছে । পদি পিসি কে খাওয়ানোর জন্য । আমি বুদ্ধি করে টপ দিলাম মাকে । দেখি না লংকার ঝাঁজ কত ।

" শোনো চুপি চুপি একটা কথা বলি ! "

মা স্বাভাবিক তীক্ষ সুরে বললো বেলা দুপুরে আবার আদিখ্যেতা কেন !

আমিও কায়দা করে মাকে বললাম ইশারা করে--- পদি পিসি শুনতে পাবে !

মাও এগিয়ে আসলো । আমি চাল চেলে দিলাম । " পদি পিসি বিধবা তো , আমার মনে হয় পদি পিসি পুরুষ সঙ্গ চায় ।"

আমার উপর হাড়ভাঙ্গা রাগ রাগতে গিয়েও সংযত হয়ে যায় ।

" জানোয়ারের মুখ ছিড়ে নেবো জুতিয়ে !" চেঁচিয়ে বলেও থেমে যায় ।" তুই কি করে জানলি । "

আমি বললাম " আমি কি আগের মতো ছোট আছি ! আমায় ইশারা করে একটু ঐরকম মানে ছেলেঃ মেয়ের যেমনটা হয় । তুমি চাইলে দেখাতে পারি আমি মিথ্যে বলছি না সত্যি বলছি !"

মা: " আর যদি সত্যি না হয় ?"

আমি: তোমার টাকার দরকার না দরকার নেই ?

মায়ের মুখ বদলে যায় । " বেশ আজ দেখবো যদি তুই মিথ্যে বলিস ! তাহলে আজ তোর এ বাড়িতে শেষ দিন !"

" যখন পদি পিসিকে স্নান করবো তখন ওপাশের জানলা দিয়ে দেখো সব দেখতে পারবে ! "


মা: " ইশ মাগো আমার মরণ হয় না , তুই নিজের পিসির সাথে নোংরামো করিস ? "

মাকে বড়শিতে গিঠে নিয়েছি প্রায় ।

" তোমার পদি পিসির সম্পত্তি চাই না চাইনা ? দেখছো না বৃন্দাবন যাবো বৃন্দাবন যাবো করছে থেকে থেকে ! আমি যা করছি করতে দাও !"

তোর বাবা যদি জানতে পারে না সেদিন তোর শেষ দিন হবে ! হে ভগবান ! এ কি অনাচার !


মাকে বোতলে পোড়া শেষ । শুধু সন্তু কাকিমাকে যদি বাগে আনা যায় । তাহলে আমি সন্ন্যাসী রাজা হয়ে লুঙ্গি তে মাথা ঢেকে শীর্ষাসন করবো ।

আমি ইশারা করলাম মাকে বলতে " সন্তু কাকিমার জন্য !'

মা যেন বুঝে গেছে তাকে কি করতে হবে । চলতে লাগলো আমার যৌনতার গভীর ষড়যন্ত্র ।

" ওরে পটলা যা বাবা পদি কে গরম জলে কম্পেশ করে দে ! "

আমিও চেঁচিয়ে পদি পিসিকে শুনিয়ে বললাম । " আগে সন্তু কাকিমা না পদি পিসি ? "

" সন্তু কে শেষে দিস । আগে পদি কে দিয়ে খাবার দিয়ে আয় বেচারি না খেয়ে আছে সকাল থেকে , ওর শরীরটা বড্ডো খারাপ । "


আমি তো তৈরী ধোন আমার জেগে ঘুমিয়ে আছে । শুধু একবার হাত মারার অপেখ্যা । জল গরম তৈরী করে দিলো মা ।

আমিও মাকে ফিস ফিস করে বললাম ১৫ মিনিট পরে জানলা দিয়ে দেখো বুঝতে পারবে ।


মাও যেন নিষিদ্ধ দৃষ্টি দিয়ে আমার চোখের ভিতরে তাকিয়ে আমায় মেপে নিলো । মাকে যখন আমার নাটকে জড়িয়ে ফেলেছি বাবাকেও কোনো রকমে ঢুকিয়ে ফেলা যাবে । সোজা গেলাম পদি পিসির ঘরে । আলু থালু ছিল না পদি পিসি । আগের থেকে অনেক পরিষ্কার দেখাচ্ছে । আমি কোনো কথাই শুনলাম না । সোজা পড়ি পিসিকে উলঙ্গ করে দিলাম । পদি পিসি খুব বিরক্ত হয়ে বাঁধা দেবার চেষ্টা করলেও আমি পদি পিসি কে চুমু খেয়ে খেয়েই ঘামিয়ে তুললাম । তাছাড়া হাতে মাই নিয়ে আংলানো তো ছিলই ।

পিসি: তুই কি করিস না পটল, তোর মা দেখে ফেলবে । আমার কি সে বয়স আছে ।

উত্তর দেয়ার সময় নেই । বাসি গুদে মুখ দিলাম । কালকের চোদার গন্ধ পচে উঠেছে । তবুও নিষিদ্ধ যৌনতার মজাই আলাদা । সেখানে কোনো বাঁধা মানে না । গুদ চুষে গুদের কুঁকড়ে থাকা পাপড়ি জিভের চাটায় তরতাজা করে তুললাম ।

উঃ উড়ি মাগো বলে কেমন কাতর হয়ে দু পা ছিটিয়ে দিলো পদি পিসি বিছানায় ।

পটল পেটে বাচ্ছা এসে যাবে তো !

ধুর নিকুচি করেছে বাচ্ছার । দলা মাই গুলো হাথে মুঠো মেরে ধরে মুঠো মাই টেনে টেনে শুকনো গুদেই খাড়া লেওড়া ঢুকিয়ে দিতেই


" আ চিড়ে যাচ্ছে , এই ওঠ বাজে ছেলে, দাঁড়া আজি তোর বাবা কে বলে দেব !ছেড়ে দে আমায় "

আমি দম ছাড়লাম না । আরো বেশি করে পিসির গুদে ঠাপ বাড়িয়ে দিলাম । পিসি সুখ নিতে গেলে যেভাবে মেয়ে রা হাত দিয়ে পা নিজের দিকে টেনে ধরে সে ভাবে নিজের পা টেনে ধরে লেওড়া আরো বেশি গুদে নেবার চেষ্টা করছিলো । ঠাপ সামলাতে হবে তো । একটু ঠাপের বিরামেই গুদের রস কাটতে আরম্ভ করেছে মাগীর । মাই গুলো মুখে চিবিয়ে নিয়ে পিসির মুখে মুখ দিয়ে জিভে জিভ ঘোরালাম । সবই মালায়ালম ছবির দৌলতে শেখা ।


পিসি এবার ঠাপের ঝড় নেবার জন্য দু হাতে আংগুলএর আংটা করে কোমর চেপে নিজের কোমর আমার ধোনে নাড়াতে থাকলো । ইশ ইশ ইশ করে শব্দ করে । পিসি সে ভাবে বুড়িয়ে যায় নি । বয়সের ছাপ একটু পড়েছে কিন্তু ভিতর টা কাশির পেয়ারার মতো । কাটলেই লাল ।


আমি গাঁতিয়ে চিড়চি পিসিকে । আর পিস গুদ তুলে ঠাপ নিচে সুখে । শুধু গুঙিয়ে বললো " ছেড়ে দে না , তোর মা যদি দেখে ফেলে !"

মনে মনে বললাম । তোর গুদ চুদে বাঁধা কপি বানাবো । বার বার জানলার দিকে দেখছিলাম । কখন মা আসে ।

ধোনের চামড়া চিড়ে যাচ্ছে এবার খাড়া হলে ধোন গুদে কোষ্ঠ কাঠিন্য এনে দেয় । ধোন গুদের ঘেরা রাবারের মতো গুটিয়ে টেনে বার করে আনে । মেয়েরা তখনি খুব সুখ পায় ।


আমার নয়ন মনির দৃষ্টি সার্থক হলো । মা এসে দাঁড়িয়ে আছে । আমাকে পিসিকে ঠাপিয়ে চুদতে দেখে প্রথমে ঠোঁট মতো খেয়ে সরে যেতে চাইলেও আমি পিসির বোজা চোখের সুযোগ নিয়ে মাকে ভিতরে আস্তে বললাম । হাতে নাতে যাতে ধরতে পারে । মার আসতে যত টুকু সময় লাগবে ততটুকুই আমার স্বাধীনতা ।


লে লেওড়া ঠাপ । পদি পিসির মাথা জড়িয়ে কোমরের যত যত আছে নিয়ে গুদে বর্ধমান লোকাল চালিয়ে দিলাম । মা ওখান থেকে ঘরের দিকেই আসছে । পিসি থাকতে না পেরে মুখ চোখ কেলিয়ে হ্যাক হ্যাক করে মাদিকুত্তার মতো জিভ বার করে আর ঠাপে সুখে সূর্যের সিঁড়ি ভাঙছে । আমিও ভাবিনি নিষেধ যৌনতায় এতো সুখ । বিশ্রী ভাবে কেলিয়ে থাকা পদি পিসকে আরো চুদে ফাল করে দিতে ইচ্ছা করছিলো । গুদে ভীষম জোরে কাঁপিয়ে এমনি আছড়ে পড়ছে আমার বাড়া ।


দাঁড়িয়ে হুমকার ছেড়ে মুঠো করা হাতের মাই টেনে টেনে পিসির উপর শুয়ে ঠাপিয়ে যাচ্ছিলাম । ক্যাচ ক্যাচ করে দরজা খুলে মা ঢুকলো ।

মা কে দেখে ধড়ফড়িয়ে উঠলো পদি পিসি ।

কোনো রকমে বুকে শাড়ী ঢেকে মার দিকে তাকিয়েই অভিযোগ করতে শুরু করলো ।


" এই মিনু দ্যাখ তোর ছেলে রোজ আমাকে বিরক্ত করে , মানা করেছি , সোনে না জোর করে ! বলেছি তোর বাবা কে বলে দেব আজ ! আমি ওর শক্তির সাথে পারি !"

মা হতভম্ব হয়ে কি বলবে । তোতলিয়ে বললো " না পদি আমি কিছু মনে করি নি ! হ্যা হ্যাঁ , কি মনে করবো ! ইয়াং বয়সে এসব ! মানে নাঃ আমি যাই ! ঝুনুর ওঠবার সময় হয়ে গেলো "


মার্ সামনে ধোন আমার নারকোল দোলার মতো উঠছে নামছে গুদের রোষে স্নান করে । মা যাবার আগে আর চোখে আমার ধোনটা দেখলো একবার ।

" ওরে মিনু যাসনি শোন্ ! তোর ছেলে কে কিছু বললি না ! আমি মুখ দেবো কি করে তোকে । "

মা দরজা দিয়ে বেরিয়ে যাওয়ার আগে বললো " বলা বলির কি আছে ! আমি কিছু মনে করি নি ! এসব এই বয়সে হয় । "

আমি চোখ মারলাম পদি পিসিকে ।

পদি পিসি কপালে হাত ঠেকিয়ে বললো " এ কি শয়তান ছেলে রে বাবা !তোর তলে তলে এতো !"


রান্না ঘর থেকে মা চেঁচালো " বাবা পটলা , সন্তু কাকিমা কে দিয়ে তুই স্নান করে নে বাবা আগে, না হলে দেরি হয়ে যাবে কালকের মতো ।

আমি পদি পিসির দিকে তাকিয়ে বললাম ' কি গো পারবে করে নিতে !"

মুখ ভেঙ্গিয়ে পদি পিসি বললো " যাহ হাতছাড়া , শয়তান আমার সুমুকে থেকে !"

আমিও ধোনটা প্লাস্টিকে শসা জড়ানোর মতো লুঙ্গিতে কোনো রকম জড়িয়ে উঠে এলাম রকে । ঢুকলাম আওয়াজ করে সন্তু কাকিমার ঘরে । সন্তু কাকিমা ঘুমিয়ে থেকেই শাড়ীর আঁচল ঠিক করে নিলো । দেখে মনে হলো না অসুথ কালকের মতো । কিন্তু আমায় দেখে কেমন যেন আঃ উফফ কি কষ্ট কত অসুস্থ এরকম করতে লাগলো । আমি প্রমাদ গুনলাম ।


ওরে বাবা কামদেব কি আমার ধোনের মাথায় আজ প্রসাদী ফুল ছুঁইয়ে দিয়েছে ? কিছু হবে নাকি আজ মনের অভিপ্রায়ের । ধোন ফ্যাদা ছড়ায় নি পদি পিসির গুদে তাই আরো রেগে আছে । গুতো মারতেই পারে যেখানে সেখানে ।


" আজ বুঝি বেশি কষ্ট হচ্ছে !"

সন্তু কাকিমা : মাথা যন্ত্রনায় চিড়ে যাচ্ছে পটল , বুকে নিঃস্বাস নিতে পারছি না

আমি মাথা ধুয়ে দিচ্ছি তো দেখো এখুনি ভালো হয়ে যাবে !

সন্তু কাকিমা যেন অপেক্ষা করছিলো জানি না এরকম ভাবাটা মনের ভুল কিনা ।


কোনো রকমে উঠে আসলো বিছানার ধারে আগের দিনের মতো । লুঙ্গিতে আমার ধোন স্যালুট মারছে থেকে থেকে । থামাবো কি করে । সন্তু কাকিমার বুকে খাজ দেখে যেন জেদ ধরা বাচ্ছার মতো মাটিতে পড়ার মতো ধোন হাসফাস করছে । এখুনি সায়া তুলে চুদতে চায় যেন । কাকিমা মাথা নিচু করে এক দৃষ্টিতে ধোনের মাপ নিচ্ছে । ভগবান টাকা দেয় নি , সুন্দরী মেয়ে দেয় নি , কিন্তু ধোন দিয়েছে চিচিঙের মতো । টেরা ব্যাঁকা হয়ে ঠেলে উঠে এক বিগত খাড়া হলে ।

আজ আগের মতো কাকিমা না না করার চেষ্টা করছিলো না ।

আমিও যেন একটু বেশি সাহসী । পদি পিসির গুদ পর্বত বিজয়ের পর আমার লিঙ্গ সেনা যেন জয়জয়কার করছে ।শাড়িটা একটু যেন শ্লীলতার মাত্রা ছাড়িয়ে তুলে ধরলাম হাটু অবধি । পা পুছিয়ে দেব । ফর্সা আইস ক্রীমের মতো মাখনের উরু, গুপধনের মতো চকচক করছে । যা হবে তা তো হবে । কিন্তু লুঙ্গির তাবু আমায় বেশ অস্বস্তির মধ্যে ফেলে দিচ্ছিলো ।


পায়ের হাটু অবধি পা টেনে যত্ন করে পুছিয়ে দিলাম । কাকিমার চোখ খোলা থাকলেও প্রায় বুজিয়েই থাকবার মতো অবস্থা । যেন রোগে শয্যাশায়ী , কাবু ব্যাথায় । আমি বললাম "নাও আমার দিকে পিছন করে বস ।

কাকিমা বসলো বেশ কষ্ট করে । যেন পারছে না । একি আমার মনের ভুল , কে জানে ।

আমি কোমরে তোয়ালে ঘষতে ঘষতে নাভির দিকে নিয়ে গিয়ে পেট ঘষে দিলাম তোয়ালে ।

বললাম " নাও বুকের জামা আলগা করো ।" অশ্লীলতা তো আমার মনে ! কাজ যা করছি মহান সেবা ব্রতের তাই ঢাল দেয়ার মতো তত্ত্ব আমার আছে । কাকিমা "এই, আমি না তোমার কাকিমা , আমার সাথে ওরকম কথা বলবে না পটল !কেউ শুনলে খারাপ পাবে !"

আমি যেন একটু রাগ করলাম ।

"দেখো আমি এসেছি তোমার ভালো করতে । জামা না খুললে আমি গলা বুক মুছিয়ে দেব কি করে ! মাকে তো বলেছিলাম মেয়েদের কাজ আমাকে দিয়ে করাচ্ছো কেন ! কেউ নেই বাড়িতে মা ঝুনু কে সামলাবে? আমাকে ? না তোমাকে ? না পদি পিসি কে ?"

কাকিমা জড়ানো গলায় বললো " না আমি ওহ ভেবে বলি নি ! আমার শরীরে জোর নেই ভাই ,যা করার তুমিই করে দাও , কাল থেকে আজ বেশ ভালো লাগছে ! কেউ শুনলে কি ভাববে বলতো । তোমার মা কোথায় পটল ?"

আমি যেন পাত্তা দিলাম না । "মা নিচে দুপুরের খাবার রেডি করছে !"

"আচ্ছা ! আমার নিজের ছেলে থাকলেও এমন সেবা করতো না তুমি যা করলে । "কাকিমা বললো মিনমিনে গলায় ।

আমার লক্ষ্য মাই দুটো । জিজ্ঞেস করলাম " তাহলে আমি পিছন থেকে তুলে দি , পিঠে ঘাম বসে আছে ।"

কাকিমা মাথা নাড়লো । আমিও যত তোলা সম্ভব তুলে দিলাম ব্লাউস । মনে হয় ব্লাউসের হুক আলগা অথবা খোলা ছিল । মাই গুলো ফোঁস করে বুক ঢাকা আঁচলে বেরিয়ে পড়লো । পিছন থেকে দেখা যাচ্ছে না । আসলে কাকিমা বুদ্ধি করে বুকে শাড়ী জড়িয়ে রেখেছে ।


দু দুবার পিঠ ঘষে দিলাম । লেওড়া আমার প্রায় পিঠে ঠেকে যায় যায় । কি আর করার । এবার গরম তোয়ালে মুখে চেপে ধরে মুখ মুছিয়ে দিলাম । আজ নাকি কাকিমা দাঁত মেজে নিয়েছে সকালেই । সব শেষ আসল কাজ । গলা আর বুক বাকি । পিছন থেকেই ঘুরে গিয়ে গলায় গরম তোয়ালে দিয়ে ঘষে একটু পরিষ্কার করলাম । আমার নিঃস্বাস বেগের চোটে এলোমেলো হয়ে পড়ছে । মাঝে মাঝে থমকেও যাচ্ছে । ইচ্ছা করেই হাতের বাজুতে বাড়া ঠেকিয়ে একটু ঝুকে কান পরিষ্কার করে দিলাম ।


জানি না কাকিমা বুঝতে পারলো কিনা । বুক ধুকপুক করলে খোলা মাই-এ কি করে হাত চালাবো । যদিও কাল চেষ্টা করে তোয়ালে দিয়েছি বুকে জোর করে । ধুর কাকিমার সাথে মুখোমুখি তো হয়েই গেছি । পদি পিসি তো হাতেই রইলো । হাত নিয়ে গরম তোয়ালে জলে ভিজিয়ে ঢোকালাম বুকে । জয় লিঙ্গ বাবা । নরম আতার মতো মাই গুলো তোয়ালেই অনুভব করতে পারছি । কিন্তু আমার তো পুরুষের হাত । চাপের চোটে তোয়ালে হাত থেকে ফস্কে গেলো ভিজে তোয়ালে বলে । আর হাত তোয়ালের বদলে খামচে ধরলো মাই গুলো ।


খুব অপ্রস্তুত হয়ে মুখ থেকে বেরিয়ে গেলো "সরি হাত ফস্কে গেছে !"

কাকিমা আমার দিকে তাকিয়ে ছিল না বিছানার দিকে তাকিয়ে ছিল । নিচু মাথা রেখেই বললো "ফস্কে গেলো না ইচ্ছা করে ? খুব অসভ্য হচ্ছ কিন্তু তুমি পটল । "

আমি প্রতিবাদের ভাষা দেখে বুঝে গেলাম যদি রেগে যেত তোয়ালে আমার হাত থেকে কেড়ে বলে দিতো আর লাগবে না । আর সুযোগ দিতো না ।

আমিও তোয়ালে নিয়ে আরেক বার ভিজিয়ে গরম ভাব বুকে চেপে চেপে দিলাম । কাকিমাও দেখলাম বুক তা একটু এগিয়ে দিলো তোয়ালের দিকে । হয়তো ভালোই লাগছে । অনেক বুকে ঠান্ডা লেগেছে । এটা হওয়া স্বাভাবিক ।

মনে মনে ভাবলাম বলি তোমার বুকে ঠান্ডা জমে আছে তোমার উচিত গরম তেলের মালিশ নেয়া ! ধোন ঠেকিয়েই রেখেছি কাকিমার গায়ে ।

অনেক ক্ষণ মানে অনেক সেকেন্ড তো পেরিয়ে গেছে আমি মাইয়ে তোয়ালে ঘষে যাচ্ছি । খেয়াল নেই ।


"এই অসভ্য ছেলে ! কি হচ্ছে এটা !"

ধ্যান ফিরে আসলো । আমিও ভদ্র ছেলের মতো বালতি নিয়ে বেরিয়ে গেলাম কাকিমার ঘর থেকে । বেরিয়ে যাওয়ার সময় কাকিমা বললো "আমার মনে হয় কম্পেশ করে ঠান্ডা কেটে গেছে ! তুমি কাল ও করে দিয়ো কম্পেশ কেমন ! বলার মধ্যে যেন ত্রিকোণ হাসি দেখতে পেলাম । লাফিয়ে উঠলাম মনে মনে । যাক আজ না হলো না হলো ।


সেদিনের মতো দিন কাটলো । পরের দিন শুনলাম বাবা অফিস থেকে ফিরে আসবে ইউনিয়ান বা অন্য কিছুর একটা স্ট্রাইক আছে । বাড়া, ফিরে আসার আগেই সব কাজ সেরে নিতে হবে ।

কিন্তু মা আর পদি পিসির কথায় আমার সব দুধে চোনা পরে গেলো ।


পিসি : মিনু পটোলের স্বভাব চরিত্র ভালো নয়

মা: পদি ওতো ভাবলে চলে , তুমি আমার বাড়ির অথিতি তোমাকে দেখে রাখা আমার কর্তব্য

পিসি: আরে তোকে নিয়ে আমার অভিযোগ নেই , জানিস আমায় জোর করে অসভ্য ! কি লজ্জা লাগছে তুই কি ভাবলি বলতো ! আসলে অনেক দিন পুরুষ মানুষের সাথে সঙ্গে ---

মা: থাক ওহ আমি বুঝি পদি , আমার স্বামী কি আর পারে তবুও কাজ চালিয়ে নি !

পিসি: তুই কিছু মনে করিস নি তো মিনু , আসলে পটল ছেলের মতো , তাই বকতে মারতে পারি নি , কিন্তু আমার তো মেয়ের শরীর , এমন করে শরীরটা আংলায়। তুই হলে তুইও কাবু হয়ে যাবি , যেমন আমি হলাম ।

মা: না না পটল আমার ছেলে বলে বলছি না পদি , এ কদিন যা সেবা করলো । ওহ তো তোমার ছেলে , একটু মানিয়ে গুনিয়ে নাও ! জানোই তো আমাদের গরিবের সংসার ।

পিসি : দেখিস মিনু এসব কথা আবার বিদেশ সুদেশ কে জানাস নি যেন , নাহলে কাল কিন্তু আমি বৃন্দাবনে চলে যাবো ।

মা: না না হাজার হলেও আমি তো মেয়ে । আমি না হয় শাসিয়ে দেব পটল কে । আর তোমায় বিরক্ত করবে ? আসলে বাড়তি বয়েস তো !


কথা শোনার পর মনের আগুন দপ করে নিভে গেলো । আমি রকে বসে কাগজ পড়ি সকালে । মা ডাকলে পিসির ঘর থেকে বেরিয়ে ।

"পটল এদিকে যায় ।"

তার পর কি ভেবে আমার কাছেই এসে পিসির ঘরের দিকে তাকিয়ে সেখান থেকে সরে গিয়ে বললো:


"শোন তুই যেমন চালিয়ে যাচ্ছিস যা , আমিও যেমন পারবো তোর পিসি কে মন ভরিয়ে দেখি যদি বাক্স টা আদায় করা যায় । "

তুইও সময় সময় বাক্সর কথা তুলবি । আর হ্যা মানে ঐটা ..মা বলতে পারে না যেন লজ্জা পাচ্ছে মনে কিন্তু কাঠ খোট্টা ভাবে মাথা নাড়িয়ে অন্য দিকে তাকিয়ে বললো :

"ওই ঐটা একটু বুঝে, দেখিস পেটে বাচ্ছা না এসে যায়, লোক জানা জানি হবে ! তোর বাবা কিন্তু আমাদের দুজনকেই ঘর ছাড়া করবে ! "


আমার মনে এতো আনন্দ হলো লাফাতে ইচ্ছে করছিলো । সালা প্ল্যান ফুল প্রুফ । শুধু কোনো ভাবে সন্তু কাকিমার যদি গুদ মারতে পারি উফফ তাহলেই কেল্লা ফতে । জয় লিঙ্গ মহারাজ ।

খেলবো নাকি আরেকটা ঘোড়ার আড়াই চাল ?


আমিও একটু উত্তম কুমারের স্টাইলে মাথা দিয়ে মায়ের কান আমার মুখের কাছে আনবার মতো স্টাইল করে বললাম ।

"হলো না ।"

মা ফিস ফিস করে বললো "কি হলো না "

তোমার স্বপ্ন পূরণ হলো না ।

মা: কি জাতা বলছিস , জানিস মিনসের সাত কূলে কেউ নেই , টাকা নিয়ে কি মরবে , টাকা গুলো পেলে তো ঘর দুয়ার গুলো ঠিক করতে পারি ! তুই তো কানা করিও হাতে দিস না ! তোর বাবার ওই কোটা মেইন তে আর কদ্দিন সুলতানি করবি বাবার পয়সায় ?

আমি : জোরে জোরে মাথা নেড়ে "হলো না !"

মা : বিরক্ত করে "বলা না খুলে, কি বলছিস !"

আমি: আরেকজন লাইন দিয়েছে

হাত কাকিমার ঘরের দিকে আঙ্গুল তুলে ইশারা করলাম ।

মা: চোখ গোল গোল করে তাকিয়ে "মাগীর তলে তলে এতো ! "

আমি জুড়ে দিলাম: "পিসি কাকিমাকেও বলে দিয়েছে ভাগ দেবে ! "

মা: চেঁচিয়ে রেগে উঠলো "মুখ থেকে খেটে রক্ত বার করবো আমি আর ভাগ নেবে আরেক জন ! মাগীকে আজি বিষ খাওয়াবো ।"

আমি মুখে হাত দিয়ে বললাম "চুপ করো চুপ করো সব জানাজানি হয়ে যাবে ! ওহ আমার উপর ছাড়ো সব !"

মা: লক্ষি সোনা তুই আমার এই স্বপ্ন মাটি হতে দিস নি , ওহ আঁটকুড়ি , বাচ্ছা নেই , আমার দু দুটো বাচ্ছা তুই বল আমি কিছু ভুল বলিচি !

আমি মাথা নাড়লাম । নাও আজ জল গরম তাড়াতাড়ি দাও । বাবা আসার আগেই ধোয়ানো পোঁছানোর কাজ সেরে নি ।


পদি পিসি প্রায় সুস্থই বলা যায় । দু দিনে গুদ মেরে নিউমোনিয়া ঠিক করে দিয়েছি নামের আগে ডাক্তার লিখবো এবার থেকে । জল নিয়ে যেতেই পদি পিসি খেচিয়ে উঠলো " এই যে বাঁদর ছেলে জল রাখো আর যাও , আমি এখন নিজেই করতে পারবো !"

আমি একটু করুন মুখ নিয়ে বললাম : "কিচ্ছু দেবে না!"

পদি: না

আমি: একটু

পদি : না বলতাম তো , দেখ মিনু পোটলা আবার বিরক্ত করছে !

মা রান্না ঘর থেকে: ওহ আমি সব জানি গো পদি ! বাবা পোটলা পিসি কে বিরক্ত করিস নি অসুস্থ ! যা সন্তু কাকিমার ঘরে । তোর বাবা দুপুরে খাবে , েকে বাড়ে দেখে আসিস ঝুনু ঘুমাচ্ছে কিনা ।

আমি: ঠিক আছে । ধোনটা বার করে দেখিয়ে বললাম এটা চাই না ! দোবো ক্ষণ ভালো করে যখন চাইবে !

আর ঝোপ করে কোলে গুঁজে মাইয়ে খানিকটা মাথা ঘষে দৌড়ে বেরিয়ে গেলাম ।

ওদিকে পদি পিসি ঘর থেকেই চেচাতে লাগলো । কি শয়তান ছেলে ! বদমাইশ দাঁড়া তোর বাবা আসুক !

জোর করলে যদিও আজ পদি পিসি কে চুদতে পারতাম কিন্তু ইচ্ছা ছিল সন্তু কাকিমার কস্তুরী নাভির রস চুষে গায়ে মাখবো বিভূতির মতো ।


আমার লেওড়ার একতারা টুং টুং করে সবে বাজবে বাজবে করছে সন্তু কাকিমার মোয়ার মতো মাই চটকানোর জন্য । আজ আর ছাড়বো না বাবা লিঙ্গ ভৈরবের দিব্বি । যা হয় হোক , মাই টিপবই । এ যেন বির্কৃত কামের জোলাপ চেপে বসেছে আমার পায়ুদ্বারে । না চুদিয়ে ছাড়বে না । এতো তা অরাজগ আমি ছিলাম না । ইদানিং আবার মাইয়ের পন্ড দেখলেই ধোন দাঁড়িয়ে যায় । কারণ মায়ের পন্ড কে ল্যাংটা কল্পনা করা সহজ আর খুব সঠিক আকারের কল্পনা আসে , যা অন্য মেয়েদের থেকে আসে না । এটাই তো মার্ প্রতি আসক্তির মজা । চোখ বন্ধ করলেই নিষিদ্ধ আরো বেশি নিষিদ্ধ হয়ে ওঠে ।


কি গো রেডি?

সন্তু কাকিমা ঘুমিয়ে ছিল না । দেখলাম আমার আসার সাথে সাথেই কাকিমা উঠে বসলো । বেশ সুস্থই দেখাচ্ছে যদিও গা একটু ছ্যাঁকছ্যাকে । কিন্তু জোর নেই বললেই চলে ।

কাকিমা: কি গামছা তা দাও দেখি

তোয়ালে বাড়িয়ে দিলাম । নিজেই তোয়ালে নিয়ে ভিজিয়ে খুব যত্ন করে মুখপুছলো । আমি বিরস বদনে দূরে দাঁড়িয়ে রইলাম । ভাগের কড়ি গঙ্গায় দিয়ে দিতে হলো আর কি । বড়ো আশা করে এসেছিগো কাকিমা বুকে টেনে নাও, ফিরায়ো না ।

খানিক বাদে কাকিমা মুখ মোছা হয়ে গেলে তোয়ালে দিয়ে বললেন এই নাও ! ওতো দূরে ও ভাবে দাঁড়িয়ে আছো কেন , কাল ওরকম বলেছি বলে রাগ হয়েছে বুঝি !

আমি বললাম : রাগ আর কার উপর করবো , চাকরি একটা লাগালে তো চলেই যাবো যতদিন বাড়ি থাকি ততদিন ।

সুযোগ যখন পয়সাহী আজ ছাড়বো না । সাহস নিয়ে বাড়াটা আমার দিকে পিছনে বসে থাকা কাকিমার পিঠে ডলতে লাগলাম । ভাব এমন যে পিঠ মুছিয়ে দিচ্ছি কিছুই জানি না । ড্যান আমার পিঠে রগড়ানো দিকে ।


এই পৃথিবীতে কোনো মেয়ে আছে জেক কোনো ভাবেই বিছানায় াণ সম্ভব নয় ! না একজন নেই! শুধু চাই সঠিক রাস্তা । ছলে বলে প্রকারেন :

আমার রাস্তা ছল না হলে বল নাহলে নানাপ্রকার । আজ আর পা দিয়ে শুরু করি নি । কারণ সব যখন রাস্তা বন্ধ হয়ে যাবে তখন পা হবে আমার শেষ অস্ত্র । পুতনা কাকিমার বোধ হয়ে এই চোদন পোটলার হাতে । মাই চুষে সব বিষ রক্ত টেনে নেবো আমার শরীরে ।শুধু একটা সুযোগ ।


কাকিমাও যেন রণাঙ্গনে যুদ্ধঙ দেহি সাজে । দেখি পোটলার ধোনে কত দম । ধোন আমার সিঙ্গাপুরি কলা হয়ে পেকে গেছে অনেক আগেই । কিন্তু সারা নেই সন্তু কাকিমার । যে ভাবে পিঠে পুরো ধোন ঘষছি কাকিমা কেন ৯ থেকে ৯০ এর যেকোনো মহিলা বুঝতে পারবেন যে মাংসের লেচি থেকে লুচি কাটছি । হতোদ্যম এগোলাম ঘাড় এর দিকে কান আর ঘাড় পরিষ্কার কর । যত্নের কোনো ত্রুটি রাখি নি । ইজিপ্টের রানী অনক্ষত্রণামুন আমার ধোন সোনা দিয়ে বাধিয়ে দিতো এতো আদর পেলে ।

এ কেমন তর মহিলা । পুরুষের ধোনের স্পর্শে বুকের ফুসফুসে কন্ট্রোল বোর্ড এ কোনো অ্যালার্ম সিগন্যাল নেই ! লোকলজ্জায় শিক্ষা কলাপাতার থোড়ের ডিঙি তে অলক্ষি করে ভাসিয়ে দিলাম ।

" শোনো বুক টা খুলে দাও । গরম ভাপ নাও দেখবে সর্দি সব উঠে গেছে বুক থেকে ।" চিকিৎসার দেবতাও সুশ্রুত বোধ হয় ফোকলা দান্তে আমার কান্ড দেখে ধোন মুঠো করে খিঁচে নিচ্ছে । তবুও আমার রম্ভার নাভিতে এখনো সুড়সুড়ি জাগে নি । হে রাবন পটল পদি পিসি কি তোমায় অভিশাপ দিলো রম্ভার মতন । যে আমায় যা সর্বনাশ করেছিস , করেছিস এর পর আর কোনো সতী সন্তু কাকিমার সর্বনাশ করলে তোর লেওড়ার মাথা ফেটে চৌচির হয়ে যাবে ?


এক ফোটা রা শব্দ বেরোলো না । ফিনিশিং টাচ দেবার জন্য নাভির ছিদ্রে তোয়ালে ঘুরিয়ে ঘুরিয়ে পরিষ্কার করলাম কাকিমার । যেন লাশ নিঃশ্বাস-ও কোনো দ্যুতি নেই । দুঃশাসন কি আর সমাজে এমনি জন্মায় । এই সব মাগীদের অত্যাচারে জন্মায় । হাত যেন ফার্নিশে ঢুকছে । সন্তু কাকিমার বুকে আমার হাত পড়লো ।


" এখন আর দেরি নয় ধর গো তোরা, হাথে হাথে ধরে গো ! এখন আপন পথে খুঁজতে হবে আপনি মিলন স্বর্গ ! " হৃৎপিণ্ড টা লাফাচ্ছে । আর পাল্লা দিয়ে লাফাচ্ছে ধোন । ধোনের শিরা ফেটে না যায় । আমার কি বুকের ব্যামো ?

নরম মাই ঘেসে ঘেসে ধরি মাছ না ছুঁই পানির মতো হুক খুলে দিলাম । আরেকটু ইশারা করলে ঝাঁপিয়েই পড়তাম । দে না একটু অমৃতের বাঁধ্য , এতো আকুতি নিয়ে তো মোক্ষ লাভ হয়ে যেত । ভাগ্যিস আসে পাশে ভৃগু বা গৌতম মুনি ছিল না । " যাও এই অজাচারের শাপ , ২০০০ বছর তোমার ধোন পাথর হয়ে থাকবে ! "


ব্রা সন্তু কাকিমা পড়তো না । কারণ আতার মতো মাই. কি দরকার ব্রা পরার ।মাই দুটো নেচে ছুঁয়ে চুমু খেয়ে গেলো আমার হাতের আঙ্গুল । ধোনের গোড়া মুখ ভেংচিয়ে খেচে উঠলো আমার দিকে । আমার ব্যর্থতা ধোন যেন মেনে নিতে পারছিলো না । হাটু মুড়ে দাঁড়িয়ে আছি বসে থাকা সন্তু কাকিমার পিছনে । শরীর দিয়ে শরীরের উষ্ণতা মাপার চেষ্টা করছি ছ্যাঁকা খাবার মতো করে ।


প্রায় ঠেলেই পিঠের ঠেস লাগিয়ে নিলাম নিজের বুকে । " ঠেস দাও আমায় ! "

কাকিমাও যেন মন্ত্র মুগ্ধ পুতুলের মতো । কিন্তু মুখের অঙ্গ ভঙ্গি যেন দীন দরদিনী ঘরের ছোট বৌ । ঘাড় কত করে তাকিয়ে আছে জানলার দিকে । তার চেয়ে মুমূর্ষু আর হয় না ত্রিভুবনে । শুধু চোখ দিয়ে এক চিলতে অশ্রু যদি এঁকে দেয়া যেত । কবে তুমি ফিরবে লরি পিছনে আঁকা ছবির মতো ।

সাহস সঞ্চয় করতে গিয়ে আমার হার্ট কলকাতার বৃষ্টির জমা জলের পাম্পের মতো পাগলের মতো ধুকপুক করছে । আমি নিজেই শুনতে পারছি বুকের আওয়াজ । লেওড়া মহারাজ খাড়া এয়ার ইন্ডিয়ার মহারাজের মতো মুকসুদদি খেয়ে আমায় বিদ্রুপ করছে ।

সোজা সুজি মাই হাতে নেবো কি করে ? আমি পটল আমি দামিনীর ক্রিমিনাল কেসের রাম সিং নয় । তাই পৌরুষের মিথ্যে খোলস ছেড়ে তোয়ালে দিয়েই খোলা মাই গুলো ঘষতে লাগলাম অনিচ্ছায় । উপর থেকে দেখতেই পাচ্ছি মাই গুলো । আতার হালকা পাক লাগা হলদেটে রঙের ভাব আর বোটা টা কালো খয়েরি বসানো ।


মাগো এ কি যন্ত্রনা দিলে । কোমর সামলাতে পারছিলো না । কি ভাবে জানি কোমরের মধ্যে এক চলন কাজ করলো । জগদীশ বস হয়তো গাছের মধ্যে এমনি চলন খোঁজবার চেষ্টা করেছিল ক্রিসকোগ্রাফ দিয়ে । ধোন কখন যে সন্তু কাইমার বগলে গুঁজে গেছে লুঙ্গি দিয়ে বুঝতে পারি নি । তোয়ালে দিয়ে তিলোত্তমা মাই বিন্যাস করতে গিয়ে বাহ্য জ্ঞান লোপ হয়ে গিয়েছিলো ।


সন্তু কাকিমার দু চোখে যেন বিরহের বৃষ্টি আর মনে অন্তর্জলি যাত্রা ।এমন মহিলার বিরূপ মনে যৌনতার দূর্বা ঘাস কোনো দিন্ গজায় ?

নিজের মনের সাথে হেরে গিয়ে অধিকার চেয়েই বসলাম । " দাড়াও আমি হাতহ দিয়েই ভালো করে মালিশ করে দি তোয়ালে দিয়ে কি আর হয় ।"

যদি প্রতিহত হই তাহলে বর্মী বাক্সের রহস্যের হুগলির খাঁড়িতেই সলিল সমাধি ঘটবে ।


ডেমরা মাই গুলো দু হাতে নিয়ে প্রথম মাখিয়ে চেনে নেয়ার আনন্দ যেন গরম মিহিদানার মতো । আমার হাত গরম হাতুড়ির মতো আর সন্তু কাকিমার বুক যেন কামারের এনভিলের মতো ।হাত ছুঁয়ে যাচ্ছে মাইয়ে মেখে মেখে আর ধোন দিচ্ছে হাতুড়ির ঘা । এ যে বিকৃত কাম । স্ক্রিপ্ট বোধ হয় পড়াই ছিল সন্তু কাকিমার । বুকে পিঠ ঠেকিয়ে খোলা মাইয়ের অত্যাচার বুক পেতে নিতে অনেক মেয়েই খেয়ে হারিয়ে ফেলে সম্ভ্রমের ।


কাকিমার মন চাইছে পটল মাই গুলো পিষে দিক বিবেক বলছে হাত সরিয়ে দিতে । এমএবং বৈপরীত্য নিয়ে কাকিমা শেষে নিজে কে প্রতিহত করবার সর্ব শেষ প্রয়াস করলেন ।এক দিকে আমার হাত টেনে নামিয়ে দিতে চাইছিলেন খোলা মাই গুলো থেকে । আবার সেই হাতেই ধরিয়ে দিতে চাইছিলেন মাই গুলোর মধ্যে হাত তাকে সাবলীল করে । সাইরেন বেজে গেছে আমার ধোনে । এর চেয়ে আকুতি আর কোনো বিবাহিত মহিলার কি হতে পারে ।

কাকিমার মাথা আমার ধোনের দিকে করে লুঙ্গি টেনে লেওড়া দিলাম মুখের সামনে । প্রত্যাখ্যান করুন আর মুখে নিক দু ক্ষেত্রেই বা হাত দিয়ে গলায় আমায় নিজের হাতের কেউটে সাপ পেঁচানো ।না নিলে বল নিলে ছল ।


না নিলো না । মাই হাত দিয়ে মাথা চেপে এক জায়গায় রেখে ঠেসে দিলাম লেওড়া মুখের মধ্যে দাঁড়িয়ে থেকে । বিছানায় কাকিমা বসে । মুখে প্রকান্ড লেওড়া জায়গা না নিলেও কাকিমাকে লেওড়া প্রত্যাখ্যান করতে দেখলাম না । বোরন মুখে জায়গা দেবার চেষ্টা করলো আমার লেওড়াকে । দৃষ্টি আমার চোখের দৃষ্টিতে তে নেই । বরং বিছানায় ।


আর কি হবে অপেক্ষা করে । সময় সুযোগ নিয়ে মুখ চোদানো যাবে ক্ষণ ।তার আগে গুদের মধু ভান্ডার মধু রস খেতে হবে মধুকর হয়ে ।


কি বলবে কি বলবে না, বা কি ভাববে কি ভাববে না , আমার ব্যবহার তার অনেক নিচে নেমে গেছে । ঠেলে শুইয়ে দিয়ে সারি গুটিয়ে নিতে সময় লাগলো না । লিচু পাড়া যারা দেখেছেন তারা জানবেন আসে পাশে পাতা গুলোকে কি করে সরিয়ে দিতে হয় লিচুর গোছা ভাঙবার জন্য । আমিও সারি সরিয়ে দিলাম অমন করে গুদ থেকে ।


ঠিক তাই যা ভেবেছিলাম । কাকা আমার নপুংসক । আমার রক্তের সম্পর্কে এতো বড়ো নপুংসক কি করে জন্মানো । এমন গুদের ঐশর্য কুবেরের খাজনায় নেই । জন্য করে লোম চাঁটা কিন্তু চাঁচা নয় । আর গুদের কুড়ি এখনো ফুল হয়ে ফোটে নি । ভ্রমর উড়ে বসে এমনি কুড়িতে । গোঁফ সময়ের মুখটা গুদে বড়ো কালো ভ্রমরের মতোই লাগছিলো । গুদে আমার মুখের রসের বারি ধারায় স্নান করে সূর্য্যস্নাতা হতেই কাকিমা সিস্কি দিয়ে মুখ ঢাকলো লজ্জায় ।

" কি করছো কেউ দেখে ফেলবে !ছাড়ো না !"

ছাড়া না ছাড়া ব্যাপারটার আজ পর্যন্ত সমাধান হয় নি । মেয়েরা তখনি ছাড়ো না বলে যখন সত্যি মনে চোদাতে চায় । নাহলে বিচিতে লাথি মারার কৌশল জানা আছে তাদের । তাহলে ছাড়ো না ! কেন বলে ? বুঝে দেখুন আপনারা ।

আমি তো বাতিকগ্রস্ত চোদখোরের মতো সিস্কিয়ে উঠলাম । " তোমাকে খাবার জন্য কত দিন্ রাত আমার না ঘুমিয়ে কেটেছে ! তুমি কেন আমায় ধরা দাও নি প্রণয়নী । " আমার বাচন ভঙ্গি তে ফিক করে লজ্জাবতীর মতো আরেকটু শরীর আমার মুখে গুটিয়ে কাকিমা বলে " এবার লজ্জা করছে , অসব্য ছেলে ঠিক আমায় শুইয়ে দিলো !"


গুদের কোন কোন জিভের সুপার এক্সেল পাওয়ারের ডিটারজেন্ট দিয়ে গুদ ধবধবে লাল করে দিয়েছি আমি । কোমর কোটান বাকি রেখেছে কাকিমা । শুয়ে যে থাকতে চাইছে টা নয় । ভাইব্রেটারের মোবাইলের মতো কাঁপতে কাঁপতে আমায় নিয়ে খাতের ধরে এসে থেকেছে মোবাইল যে ভাবে কেঁপে কেঁপে টেবিলের ধারে পৌঁছায় সে ভাবে ।

শেষ বারের মতো গুদের কাপে চুমুক মারলাম শেষ চায়ের চুমুকের মতো । শরীর কাঁপিয়ে খামচে ধরলেন কাকিমা । আর মাথার চুল মহিষাসুরের স্টাইলে ধরে চোখ পাকিয়ে বললেন " বদমাইশি হচ্ছে !"

আমার খাড়া ধোনের বহর এখনো কাকিমা দেখেন নি । তাই নামতেই হলো খাট থেকে । টেনে নিলাম উরু ধরে কাকিমাকে নিজের কোমরের সমানে ।


ভোট দেয়ার আগের মুহূর্তে শেষ বারের মতো ভেবে নেয়া বোতাম টেপার আগে । আর সে ভাবেই কাকিমা অনুনয় করে বললেন " কেউ দেখে ফেলবে পটল ছাড়ো । "

পয়সা আর উপযুক্ত পারিশ্রমিক পেলে সব নায়িকারাই দেখায় গুদ খাইলে । কিন্তু সেন্সর বোর্ড সেটা আমাদের কাছে পৌঁছাতে দেয় না । কাকিমার বাঁধা সেরকমই ছিল । নাহলে ডিরেক্টর রা সিনেমার মেকিং গুলো দেখলে HD তে সিনেমার অগুনিত দর্শক এখন ওখানে লেওড়া গুঁজে বেড়াবে হতাশ হয়ে । তাহে বুঝে দেখুন সিনেমার নায়ক দেড় কত রমরমা ! এর পরেও বলবেন নায়িকারা চুদিয়ে বেড়ায় না ! চুদিয়ে না বেরালে রোল পাবে?


পা টা চিরে দিলাম হাতের জোরে দু দিকে । বেশ্যা মাগি ছাড়া জগতের কোনো মাগি মনে হয় না চিৎ হয়ে শুয়ে গড খুলে দেয় । আমার লালায় স্নান করানো গুদের পাপড়ি ভয়ে যেন সিঁটিয়ে আছে । লেওড়ার চুমু দিলাম গুদের পাপড়িতে । ঘন অন্তরঙ্গ চুমু । যে চুমু খেলে গুদ আপনাকে থেকেই লেওড়ার আগ্রাসী হয় । চাপ দিতেই ধোন গুদের ঘুহার দেয়াল ধরে ধরে আঁকড়ে গুদের গুহার শেষ বিন্দুতে পৌঁছে গেলো । আর শিহরণের শরশয্যায় কাকিমাও যাপনে ধরলেন " পটল কি করছো !উফফ ইসঃ !"


এর পর গুদ আর ধোনের মল্ল যুদ্ধ ছাড়া নাটকের কোনো পরিসমাপ্তি থাকে না । আমি গীতা ফোগট নোই । তাই কাকিমা কে আচার পাচার খাইয়ে চোদা দিনের বেলা অন্তত সম্ভব ছিল না । লক্ষণ হয়ে লেখার সে অমর্যাদা করবো না । গুদে আর বাড়ায় কোনো মাধ্যাকর্ষণ কাজ করে না । আমি দাঁড়িয়ে সুখু সুখ নেবার অছিলায় ধোন তাকে ঠেলে ঠেলে গুদ মথন করছিলাম । দেখলাম গুদ মন্থনের একই মাত্রায় কাকিমা খাচ্ছে ধরছে বিছানা চোখ বন্ধ করে মুখ চেপে ধরে ।

' আমার ভীষণ লজ্জা করছে !"

আমিও বললাম : "রোজ দেব সুযোগ হলে ! উফফ আগে কেন পাই নি ! আমার শরীর তুমি টেনে শুকিয়ে নেবে তো !"

বাড়িয়ে দিলাম ঠাপানো । মা চেঁচিয়ে না বসে । পচ পচ করে রসালো গুদে চপে বেসন মাখানোর মতো লেওড়া গুদের রস মাখিয়ে গঙ্গা স্নান করছে । অন্নকরে সুখ সামলাতে চেষ্টা করছে কাকিমা বিছানায় শুয়ে ।


থেপে বার কয়েক ঠেসে ঠেসে ধরলাম লেওড়া কাকিমার গুদে । " উফফ মাগো ! "

বলে আঁকড়ে ধরলেন কাকিমা আমায় বিছানা থেকে উঠে গুদে লেওড়া রেখে । কাকিমা জানেন না কোথায় আমার মুখ । কিন্তু মুখ খুঁজতে গিয়ে চেটে নিলেন আমার মুখ এখানে সেখানে । আর কানে ফিসফিসিয়ে বললেন " এরকম করলে বাছা এসে যাবে এবার ছাড়ো । "

আমি কাকিমার পিঠ নিজের বুকে চেপে কাকিমাকে বসিয়ে বসিয়ে ঠাপ দিতে দিতে বললাম " প্রথম মাল টা ঢালতে দাও না হলে দুপুরে ঘুম আসবে না ! বাছা আসলে ক্ষতি কি ! রক্তের লাইন তো এক !"

বুকে কিল মেরে বুক কামড়ে কাকিমা বললেন " কি অসভ্য ছেলে দেখো !"

" এরকম করে বললে কিন্তু আমার ধোনের মাল চিরিক করে বেরিয়ে যাবে !" আমি বলে কাকিমা কে সুযোগ দিলাম না । বিছানায় শরীর রেখে বললাম পিছন ফেরো ।


না না ছেড়ে দাও আমি পারবো না পিছন থেকে নিতে ব্যাথা হয় আমার !

আমি বললাম আমার উপর ভরসা রাখো ! কিছু হবে । ব্যাথা লাগলে করবো না ব্যাস !

অনিচ্ছা থাকলেও কাকিমা সুন্দর হ্যান্ডউলিয়াম এর গামলার মতো ফোর্স পছ বিছানায় ঝুলিয়ে হাটু মুড়ে বসলো । বাব্বা আমার অন্যের কথা জন্য কি করে । মাই গুলো মুঠো মেরে ধরে আমার দিকে টেনে আমার প্রিয় অতি প্রিয় স্টাইলে সোজা পোঁদের নিচ থেকে গুদ ঠেলতে লাগলাম মরিচ রাক্ষসের স্ট্যাম্প দেয়া মুগুর কাকিমার গুদে । ঠাপ কাকিমা নিচে বটে ইশ সিঃ করে আওয়াজ করতে করতে কিন্তু কোমর বেশ কাঁপছে আসলে অসুখের দুর্বলতায় হবে বোধ হয় ।


আমার ভাবনা ভুল প্রমাণিত হলো । গুদে জায়গা করিয়ে করিয়ে আঁশ ফলের খোসা ছাড়ানোর মতো লেওড়ার খাস ছাড়িয়ে যখন গুদে ঘষতে শুরু করলাম , এবার টুকি একবার টুকি বলে ধোন টা গুদে ঢুকিয়ে বার করে নিচ্ছি কাকিমা পাগল হলে বললো " ওরকম ওহ ওহ আমার আসছে উফফ এরকম আ করলে কেন !"

বলে পোঁদটা লেওড়ায় নিজে নাচতে শুরু করলো । মাই মাখানো টা কৌটো খোলার মতো মুচড়িয়ে তীব্রতা বাড়ালাম বোঁটা সমেত । জেক বলে লেয়ু কচলানো রস বার করার মতো । আর উঁচিয়ে লেওড়া ধরে থাকলাম যাতে গুদের ফলক স্তম্ভে মাইলেজের ধাক্কা ধাক্কা খায় । পায়ের পাতা আঙ্গুল সমেত কাঁপছে কাকিমার জ্যান্ত মোয়াটি মাছের মতো ।

বীজের ত্যাগের ঠাপ দেয়ার জন্য লেওড়ার ফ্লাইট এবার টেকঅফ করবে । চিতিয়ে নিতে হলো বিপরীত কামী সঙ্গী কে বিষাক্ত যৌনতার চুমু খাবো আর গুদে ফ্যাদা ঢালবো সেই মানসে । কাকিমা যেন হাত দিয়ে আহ্বান করছে আমার মুখ খাবে বলে । পুরুষ্ট মাগীর মুখে যে কি চরম কামাগ্নির লেলিহান শিখা থাকে তা যারা পরকীয়া করেন তারাই একমাত্র জানেন । সে গুদের নেশা কোকেনের থেকেও ভয়ঙ্কর । আমার মুখ যেন চোঙ্গায় হাওয়া বার করে করে নেবার মতো চুষছেন কাকিমা । আর গাছ থেকে লাভের কাদি মাটিতে ফেলার মতো ধব ধব করে পড়ছে আমার লেওড়া কোমর সমেত কাকিমার গুদে । বুঝতে পারছি লেদ মেশিনের কাটিং টুলে জল পরার মতো ছিটকে মুঠেন কাকিমা আমার দিকে তাকিয়ে নিল্লজ্য হয়ে ।

মনের আকুতি চোখে ফুটে উঠছে " ফ্যাল রে ঢেমনার বাচ্ছা গুদে বীর্য ফ্যাল । আমার চোখ ও বলছে মাগি তোকে চুদে আমার রাখেল বানাবো রে ! সবই চোখের ভাষায় । আর একে অপরকে শিয়ালের মতো চিরে খেতে পারলে ভালো হয় । বীর্য চাপ দিচ্ছে ধোনের পাইপে । প্রেসার বেড়ে গেছে । এর পর আর মাই খাওয়া হবে না । কাকিমার আমার মুখের নিজের জিভ ঘোরানোর প্রলোভন ছেড়ে দিয়ে মাই নিলাম মুখে । বোঁটা সমেত । অর্ধেক আম মুখে যেমন সিল মেরে দেয় মুখের রাস্তা তেমন ভাবেই মাই দিয়ে মুখ সিল করে টেনে ধরলাম ফুসফুসের সব হাওয়া নাক দিয়ে খালি করে । আর চেপে ঠেসে ধরলাম লেওড়া কাকিমার গুদে । গুদ দুধের ছানার হলে খন্ড বিলদন্ডিত হয়ে যেত লন্ডের প্রহারে । কিন্তু চামকি গুদ প্রতিহত করে থেকে থেকে আলিঙ্গন করছে লেওড়া । নেবো না নেবোনা এরকম করে । কাকিমার চোখ উঠে গেছে কপালে । চিতিয়ে রেখেন মাই ধনুকের মতো আমার মুখে । আর গুদ হাসফাস করছে আমার লেওড়ায় । বিজোড় বেরোবে যে এখুনি ।

বীর্যের গরম স্রোতের এক ঝলক গুদে পড়তেই হাতের সুন্দর সাজানো পরিপাটি ধারালো নখ ছিড়তে লাগলো আমার পথ ঘামে ভালোবাসার লিপি কেটে কেটে । " এ কি করলে তুমি অফ আমি নিজেকে আর ধরে রাখতে পারছি না ! মেরে কেন ফেলছো না । "

ফ্যাদার দ্বিতীয় কোট পড়তেই চার আঙুলের নখের ক্ষত পিঠে এঁকে চুলের মুঠি ধরে ছিনিয়ে নিলেন আমার মুখ নিজের মাই থেকে । ততক্ষনে আমিও বসিয়ে দিয়েছি আমার দাঁতের চাপ মাইয়ের বোঁটায় । আঁচড়ের বিনিময়ে আঁচড় । আমার মুখে জিভ দিয়ে কুলকুচি করার মতো চুষে চুষে সুখে পাগল হয়ে বলতে লাগলেন ।
" হ্যাঁ খুব না আমার মতো অবলা পেয়ে পুরুষ জাহির করা ! উফফ উঁহু উফফ রোজ করতে হবে দেখো ! মাগো " বলে চোখ বুজিয়ে ছেড়ে দিলাম হাত বিছানায় সরি সমেত ।কাকিমার কোমর ICU মনিটরের মতো লেওড়ার গ্রাফ আঁকছে তখন গুদ দিয়ে বীর্যের শেষ বিন্দু গুলো ধোনের আগায় গুনতে গুনতে ।

ঘরের বাইরে থেকে গম্ভীর আওয়াজ পেলাম । চমকে মেলাতে যাবো কার আওয়াজ তার সাথে সাথেই শিরদাঁড়া দিয়ে ঠান্ডা ঘামের জল গড়িয়ে পড়লো কোমরে ।
" পটল আমার ঘরে আই এখুনি !"
বাবা !

ধড়ফড়িয়ে কাকিমা উঠে বসলেন চুইয়ে পড়া বীর্য আর গুদ সমেত । মাথা চাপড়ে বললেন যাও যাও , সর্বনাশ । । ।

বাবা ঘরে ঢুকেই চেচাতে লাগলেন " মিনু এই মিনু এখুনি এদিকে এস ! "
আমি ঢুকলাম বাবার ঘরে । যা চেঁচামেচি শুরু হয়েছে তাতে মনে হয় না আজ রক্ষে পাবো । লুঙ্গি তে ধোনের রস চটকে যাচ্ছে পুছবার সময় হয় নি । ভিতরে ভিতরে একটু টপে টপে পড়ছে হয় তো শেষ রস টুকু । বাইরে থেকে যাতে দেখা না যায় হাত দিয়ে ঢাকা দিয়ে ধোন ধরে আছি কায়দা করে । লুঙ্গি পড়লে ওসব কায়দা আপনি আয়ত্বে এসে যায় ।

একদম আমার সামনে এসে দাঁড়িয়ে চিৎকার করলেন মেঘ ভাঙা আওয়াজের মতো
" বলি হচ্ছিলো তাহা ! বারি এটা না পল্লী ! " বেশ্যা টা বলতে পারলেন না ।
" আমি সারা দিন্ হার ভাঙবো তোমরা এ ভাবে ফুর্তি করবে ! কি মনে কোরেছোটা কি ! তোমার কাছ থেকে চ্চি চ্চি এ আমাকে দেখতে হলো আমি মোর কেন গেলাম না ! হে ভগবান । "

মা ঢুকলেন একেবারে আগুনে ঘি দেয়ার মতো ।

এই যে মিনু , এই যে জান তোমার ছেলের কান্ড ! বাবা মায়ের হাত ধরে চেঁচালেন ।
মা ভাবলেন বাবা পদি পিসির কমপ্লেইন্ট এর কথা বলছে হয় তো !

" এই যে শোনো সাত তাড়াতাড়ি বাড়ী এসে বাড়ী মাথায় করার কোনো দরকার নেই ! আসে পাশে গেরস্ত ঘর ! "
বাবা: গেরস্ত ঘর ! তুমি জান ছেলের কান্ড !
মা: হ্যাঁ জানি ! আমায় না জানি কিচ্ছু করছে না !
বাবা: আর তুমি মা হয়ে !
মা: হ্যাঁ বেশ করবো একশোবার করবো ! কি হয় তোমার ওই ১৮০০০ টাকা মাসে ! সংসারে কত খরচ হয় সে খেয়াল আছে !
আমাদের মা ছেলের বোঝাপড়ার মধ্যে তুমি এস না হ্যাঁ আমি এই শেষ বারের মতো বলে দিলুম । না হলে ঘর আমি কুরুক্ষেত্র করে তুলবো । আমাদের বোঝাপড়া হয়ে গেছে !
বাবা: অরে বাবা কি বলছো কি তুমি ১ মা হয়ে ছেলের বেলেল্লা পোনা সহ্য করবে ।
মা: বেলেল্লাপনা ? ওর বয়সে কি তুমি ধোয়া তুলসী পাতা ছিলে? দেখো শেষ বারের মতো বলে দিলুম আমার মাথা খারাপ করলে ঘর ছেড়ে এখুনি ঝুনু কে নিয়ে ছলে যাবো !
বাবা: ধুর ঘোরার ডিমে ! তোমাকে বুয়ে করে আমার ঝকমারি হয়েছে ।
মাও চলে গেলো ।

বাবা আমার দিকে তাকিয়ে হটাৎ জ্বলন্ত আগুনের মধ্যে জল ঢাললে যেমন নিভে যায় তেওঁ ভাবে আমার সামনে এসে বললেন

" তোর মার্ কি মাথা খারাপ হলো ! "
তার পরই আমার হাত ধরে হির হির করে টেনে বিছানায় বসিয়ে বললেন " কি হয়েছে তোদের সবার বল দেখি সবার কি মাথা খারাপ হলো ! বিদেশ কে আমি মুখ দেখাবো কি করে !আমায় বোঝা "

সালা আমিও সুযোগ নিলাম !

মাথা নিচু করে বললাম " বাবা গভীর ষড়যন্ত্র!"
বাবা মাথা চুলকে বললেন " এর মধ্যে আবার কিসের ষড়যন্ত্র ! সন্তুর অঁল্প বয়েস তুই এতো বড়ো ছেলে হয়ে তাকে ভাঙাচ্ছিস , লাথি মেরে তোকে ঘর থেকে বার করে দেব !"
আমি: আমায় কিচ্ছু বললে মা তোমায় জ্যান্ত চিবিয়ে খেয়ে নেবে মাথায় রেখো !"
বাবা হ্যাল ভ্যাল করে আমার দিকে তাকিয়ে বললো " মা জানে এটা !"
আমি মাথা নাড়লাম । বাবা মাথায় হাত দিয়ে বসে বললো " কি সাংঘাতিক ! আমি এখনো বেঁচে আছি কেন মরে গেলাম না ?"
বাবা: তোর বিবেকে কি করে হলো এটা ? চি চি তুই MA পাস করেছিস না !
আমি: তাতে কি !
বাবা: আচ্ছা ষড়যন্ত্র কি আমায় বোঝা ! এখনই বোঝা না হলে আমি নিজে বিষ খাবো এমন সংসারে আমি থাকবো না !

এবার উত্তমের দেয়া নেয়া স্টাইলে বাবাকে বললাম " ওই পদি পিসি , বাক্সে অনেক টাকা ! সেই নিয়ে মা কাকিমার ভাগের ঝগড়া ! মরে গেলে কে টাকা নেবে ! আরো আছে ওই যেমন গিয়ে সোনা দানা রুপোর হুঁকো, আরো হিরে মুক্ত কত কি ! আমি দালালি করছি মাত্র দু পক্ষে মার হয়ে । ওটা আদায় করতে হবে তো । আজকের দিনে টা কয়েক কোটি টাকা হবে বৈকি ।
বাবা আমার মধ্যবিত্ত । আমার চোখ যেন স্বপ্নে ঘোলাটে হয়ে গেলো । " আমাদের দেবে !"
আমি: কি দেবে ?
বাবা: না আমি তুই কি করছিস আমি জানি না মানে তোকে পদি সব দেবে ?
আমি: সেই জন্যই তো এক এক পার্টি কে আলাদা আলাদা করছি বুদ্ধি করে !
বাবা সব ভুলে গিয়ে আমায় বন্ধুর মতো জড়িয়ে ধরলেন । প্রথম অনুভব করলাম সত্যি গরিব পরিবার কত অসহায় ।

হে হে বুঝলি তুই সত্যি আমার ছেলে ! লেগে পর জয় মা জয় মা করে । কিন্তু বাবা এই নোংরামি গুলো ঘরের মধ্যে ! সমাজে পাঁচ কান হলে মুখ দেখাবো কি করে ! তাছাড়া বিদেশ ! হাজার হলেও ভাই ! তার বৌকে !
আমি থামিয়ে দিলাম ।

তুমি ওহ নিয়ে চিন্তা করো না ! এসব কিচ্ছু ঘরেই থাকবে ! ভেবে দেখো এতো টাকা ! সুযোগ টা হেলায় হারিয়ে দেবে এভাবে ছোট ব্যাপারে ঝগড়া করে ! কাল যদি পিসি বৃন্দাবনে চলে যায় ! গেলো তো পাখি উড়ে?
বাবা খানিকটা মাথা চুলকে বললেন " সব বুঝলুম পটল তোর ওই নোংরামো টা মন থেকে মানতে পারছি না !"
আমি: উফফ তুমি ওটা নোংরামি ভাবছো কেন ! মনে করো না শত্রু পক্ষ্যের সমঝোতা ! যেটা পুরোটা পেতে সেটা দু ভাগ করতে হবে! তার চেয়ে বিদেশ কাকু কে বোঝানো সহজ কিন্তু সন্তু কাকিমা?
তাকে আমি বসে রাখবো ! আমি জোয়ান আমার ক্ষমতা আছে !
বাবা: হ্যারে তোর মা এতে সায় দিলো?
আমি: শুধু সায় নয় পদি পিসির একই গল্প !
বাবা: তুই তলে তলে এতো !
আমি: ভেবে দেখো কোটি তাকে আমাকে আর তোমার মতো সংসারের ঘানি টানতে হবে না ! হ্যা যেটুকু দৃষ্টি কটু লাগছে সেটা আমাদের মধ্যে মানিয়ে গুনিয়ে চললে তবে না লটারি পাবো ! না হলে বাইরের লোক এসে আমাদের লটারি নিয়ে যাবে !
বাবা: তুই কি করে জানলি পদির কাছে এতো টাকা ? ওহ তো বাক্সে কাওকে হাত দিতে পর্যন্ত দেয় না ।
আমি : সাহস করে আবার বুড়ো বাপের কাঁধে হাত তুলে দিলাম ! " আমি নিজে দেখেছি ! মাও জানে মা দেখেছে !"

সব চাল ঠিক ঠাক চালা শেষ । কিন্তু এমন করে যে আমি চাণক্য সংসারের হয়ে উঠবো সে ধারণা আমার ছিল না । হিস্টিরি অনার্স -এ এতো জোর ?
বেরিয়ে যাচ্ছি বাবা তখন মাথায় হাত দিয়ে গভীর চিন্তায় মগ্ন । মাথা তুলে জিজ্ঞাসা করলেন " হ্যারে পাবো তো !"
আমি কফিনের শেষ পেরেক পুঁতে দিলাম ।
" আমাকে আমার মতো খেলতে দাও ! আমি এনে দেব ভাগ্যের চাবি তোমার হাতে !"
বাবা একটু কচু মাচু হয়ে বললেন " টাকা পেলে আমার কোমরটা ডাক্তার কে দেখবো বুঝলি ! "
এবার খুব নিজেকে পাপী মনে হলো । এগিয়ে বাবার মাথায় হাত দিলাম । ছেলে হয়ে এর বেশি কিচ্ছু বলার ছিল না ।
" ভরসা রাখো বাবা "

ঘর থেকে বেরিয়ে যাচ্ছি বাবা আবার ডাকলো । আমায় হাত ধরিয়ে বিছানায় বসলো । একটা কাজ করে দিবি ?
" দেখ যা করছিস কর একটু রাখ ঢাক করে কর ! আমরা মধ্য বিত্ত এসব আমাদের সাজে না !"
আমি: এই কথা ?
বাবা : যেন কিচ্ছু বলতে চায় কিন্তু বলতে পারছে না
আমি: অরে এতো কিন্তু কিন্তু করছো কেন তোমায় চিতায় আমি আগুন দেব বন্ধু হও বোলো কি বলছো ?
বাবা: আচ্ছা বলছি বলছি , আজকাল কি ওষুধ বেরিয়েছে
আমি : যেন কিছুই জানি না
বাবা: না মানে ওই আমার বয়েস হয়েছে ! তোদের মধ্যেকার ঐটা মানে দেখলাম আর কি !
আমি: আবার ন্যাকা ভাব করে বললাম " হ্যা কি বোলো এ সোজাসুজি ! লটারি তোমার চাই না চাই না ?"
বাবা: না ওই তোর মার বড্ডো বেশি বুঝলি আমি ঠিক আজকাল পারি না ! দু একটা ওষুধ এনে দিলে ! আমরা চাইতে পারি না বয়স হয়েছে আসে পাশের মানুষ শুনলে যদি হাঁসে !
আমি: ওহ এই ব্যাপার !
মাথায় প্ল্যান খেলে গেলো ।
বাবার কানে গিয়ে বললাম : আমি তোমায় কিচ্ছু ট্রিকস শিখিয়ে দেব ! একদম বিজ্ঞান সম্মত ! কোনো ওষুধ লাগবে না ! আমায় এক ডাক্তারি শিখিয়েছে ! ওষুধ শরীরে খুব ক্ষতি করে !
বাবা যেন অপেক্ষা করছিলো : দে দে শিখিয়ে এখনই !
আমি: কানের কাছে ! মা কি আসবে ?? আমার সামনে ? আসলে দেখিয়ে দেব ডেকো তখন !
বাবা: ওরে বাবা আমি পারবো না মুখে নোড়া দিয়ে আমার দাঁত ভেঙে দেবে !

মার দামড়া পাছা মনে পড়ছে উফফ বাবার সামনে মাকে যদি চুদবার সুযোগ পাই । দেখি না জোর লাগিয়ে । মাথায় খেললো চাণক্য বুদ্ধি ।
আচ্ছা বাবা একটু বুদ্ধি করলে কেমন হয় ?
বাবা: আবার বুদ্ধি ?
আমি; হ্যাঁ মানে আমি বলবো তুমি রাজি হচ্ছ না , আর সব বিদেশ কাকুকে বলে দেবে ! তাহলে আমাদের ভাগ তো কমেই যাবে আর এতবড়ো পারিবারিক সম্পত্তি হাতছাড়া হয়ে যাবে । তুমি মাকে ঠিক ঠাক করতে পারছো না তাই আমার সাহায্য চাও ! মা যদি সেটাতে রাজি হয় তাহলে বাবা চুপ চাপ থাকবে ! আমি আর মা মিলে পদি পিসিকে হাত করে নেবো !
বাবা: আর সন্তু?
আমি: সন্তু কাকিমার ব্যাপারটা দেখলে না ওহ আমার হাতে চিন্তা নেই !
বাবা: তাহলে তুই বলতে চাষ পারিবারিক গণউৎসব ! নঃ নঃ আমি পারবো না আমি দেখতে পারবো না ! পাপের ভয় কর পটল !
আমি: মরে গেলে সব শেষ বাবা
বাবা অনেক ক্ষণ চুপ করে বসে রইলো । আমি বাবা কে আরেকটু মোহিত করার জন বললাম
উল্টো দিক থেকে ভেবে দেখো যদি পদি পিসি বিদেশ কাকু কে সব কিচ্ছু দিয়ে দেয় ? আমাদের বোঝাপড়া আমাদের মধ্যে থাকলে হয় না !
বাবা : পেপার ফল কিন্তু পাপী হয় পটল !
আমি: বাবা হরিদ্রবারে গিয়ে পুজো দিয়ে মাথা মুড়িয়ে নিয়ে আসবো না হয় !
বাবা: নঃ আমি আর ভাবতে পারছি না তোরা যা বুঝিস কর !
" মিনু একটু চা দেবে !"

বাবার ঘর থেকে বেরিয়ে নেমে সন্তু কাকিমার ঘর dingiye রোকে যাচ্ছি মার্ কাছে । মা বুক খুলে বড়ি শুকোতে দিচ্ছে । তার আগেই শিকারি বেড়ালের মতো টেনে নিলো সন্তু কাকিমা আমার ধোন ধরে ।
চিৎকারের সময় টুকু পেলাম না ।
আমায় একদম মুখের কাছে এনে বললো " সব শুনেছি ! আমাকেও ভাগ দিতে হবে , না হলে বিদেশ আসলে সব বলে দেব ! "
আমি হাত জোর করে বললাম : উফফ কি যন্ত্রনা নাও তুমি ভাগ পাবে ! এবার ছাড়ো ! কাজ আছে !

বেরিয়ে এসে মাকে টেনে রান্না ঘরে গেলাম । মা বুঝলো দরকারি কথা ।

মা এসে ফিসফিয়ে বললো " কি হলো আবার বাবা কে বুঝিয়ে দিলাম তো ! "
আমিও আমার টিকি পাকিয়ে বুদ্ধি বার করছি । পদি পিসি তোমার সেবাতে খুব খুশি ১০০০ টাকা দিতে চাইছিলো আমি মানা করেছি ।
মা: হ্যাঁ ভালো করেছিস , একে বারে সব সম্পত্তি দিয়ে দিলেই ভালো ।
আমি: কিন্তু বাবা তো গ্যাট হয়ে বসে আছে বিদেশ আসলে বিদেশ কে আমার সব কথা বলবে । আমায় বাড়ী থেকে তাড়িয়ে ও দেবে ।
মা: আঃ মোলো যা বুড়োটা চায় কি !
আমি: উফফ আস্তে মাথা গরম করার সময় নয় ।
মা: নঃ নঃ মাথা গরম করবো না বল বল
আমি: লজ্জা করছে
মা: সাথে ঘাটের জল খেয়ে তো লজ্জা করছে ! মাথায় মারি ঝ্যাঁটা
আমি: উফফ আস্তে পদি পিসি শুনতে পাবে তো !
মা: তা বলনা এতো ভ্যান্তারা করছিস কেন ।
আমি: রাগবে না !
মা: অরে না না বল তুই
আমি: বাবা বলছিলো তোমায় তো ঠিক করতে পারে না , তাই ওষুধ চাইছিলো !
মা বেশ বিব্রত হয়ে আমার দিকে না তাকিয়ে বললো " বুড়োর নোলা চোখ চোখ করলে কি হবে ! দে এনে দে ওষুধ, কি আর করবি । মুখ বন্ধ থাক, নাহলে পিরিতের ভাইয়ের কাছে সব উগরে না দিলে ওনার যে ভাত হজম হবে না ! আমার হলো যত জ্বালা "
আমি: কিন্তু মা সে সব ওষুধে হার্টের রোগ হয় ! বাবাকে সে সব খাওয়ানো ঠিক হবে না যদি একটা কান্ড বেঁধে যায় ! "
মা: তাহলে অরে বল না সে চায় টা কি !
আমি: আমি বলছিলাম আমি কিচ্ছু ঘরোয়া টোটকা জানি , সঠিক আহার খাওয়া দাওয়া আর সে সবের বাছ বিচার করলে কিচ্ছু নিদ্দিষ্ট পদ্ধতি প্রয়োগ করলে বাবা আগের মতো ক্ষমতা ফিরে পাবে ! আমি এসবনিয়ে পড়াশুনা করেছি । বাবা চায় আমি বাবা কে সাহায্য করি । ব্যাপারটা ঘরের কথা ঘরেই থাকবে বাবাও তাতে শান্ত হবে ।
মা: হটাৎ কালী মূর্তি ধারণ করে আঁশ বটি কৈ আঁশ বটি কৈ বলে পাগলের মতো রান্না ঘর খুঁজতে লাগলো আর বলতে লাগলো , আজ তোকে দু টুকরো করে যে পেট থেকে বের করেছি সেখানেই জাহান্নামের পাঠাবো !
বটি কপালের সামনে এসে থেমে গেলো । চোখ ভয়ে বন্ধই করে ছিলাম । যদি না পদি পিসি ডাকতো ।

" ওহ মিনু বলি ওহ মিনু , কার সাথে ঝগড়া করছিস অমন করে !আমার বাপু ভালো লাগে না । "
আমি যেন লাইফ লাইন পেয়েছি । বেশ দেখানো রাগ নিয়ে বললাম " তোমরা যা খুশি করো আমি নেই এসবে , আমায় কালই ঘর ছেড়ে চলে যাবো !"
মা যেন দিক বিভ্রান্ত । কোন দিকে যাবে । পদি পিসির স্নবে না বাবার শুনবে । হাত থেকে আঁশ বটি ছুড়ে ফেললো রান্না ঘরে ।

পদি পিসি আরেকবার চেঁচিয়ে উঠলো " তোরা এমন নিজেদের মধ্যে ঝগড়া কর , আমায় বাপু বৃন্দাবনের টিকিট এনে দে !"
আমিও রেগে মেগে বেরিয়ে যেতে চাইলাম রান্না ঘর থেকে । উভয়সংকট মা কি করবেন বুঝতে না পেরে পোঁদের দাবনা উঁচিয়ে আমার হাত ধরলো ।
" ওরে শোন তুই এরকম রাগ করিস নি !"
গলার আওয়াজ মার ফিসফিসি ছিল ।
খুব নিরুপায় হয়েই আমায় বললেন , আমার ওসব লজ্জা ঘেন্না পিত্তি নেই ! বুড়ো যা চায় করুক তোকে নিয়ে ! কিন্তু এদিকে পদি যে যাবে যাবে করছে । সেটার যাবস্তা কর ।
আমি : আরে বাবা এসব তো আমাদের মধ্যে থাকছে ! তাতে কি মা ছেলের সম্পর্ক নষ্ট হয়ে যাবে । এটা বিপদের সময় মিশে মিশে আমাদের এক হয়ে চলতে হবে ! অনেক টাকার খেলা ।

মা : ঘর টা অন্ধকার রাখিস বাবা ! উফফ মা ভাবতে পারছি না কত নিচে নামতে হবে আমায় !
আমি বেরিয়ে গেলাম । এবার পদি পিসিকে ফাইনাল পালিশ মারতে হবে ।

সোজা গিয়ে উপস্থিত পদি পিসির ঘরে ।
পিসি: কিরে তোর মা কার সাথে অমন ঝগড়া করছিলো
আমি: অরে না না ঝগড়া কোথায় ! তোমার শরীর খারাপ বলে মার মন খারাপ
আমি পিসির পশে বসে মাই চানতে শুরু করলাম ।
পিসি একেবারে লজ্জায় গুটিয়ে বললো "আমায় অমন করিস নি সোনা ! বাবা বাড়িতে দেখে ফেলবে তো !"
আমি: দেখলেও কিছু বলবে না !'
পিসি আশ্চর্য হয়ে : আচ্ছা তুই কি করছিস বলতঃ ! বাবা কিছু বলবে না মা কিছু বলবে না ! ব্যাপারটা কি ? তুই কি জাদু টোনা করলি নাকি ?
আমিও তোকে দেখে কেমন যেন থাকতে পারি না দু দিন ধরে !
মাই গুলো মনের মতো কচলে পিসির মুখে মুখ দিলাম ।
লজ্জায় মরে যাই দু দিনের সেদিনের ছেড়ে আমায় কেমন আংলাচ্ছে দেখো !
ধোন তা চুষে দাও না পিসি ।
পিসি: এই কি নোংরা , তোর একটুও লজ্জা করছে না ???
পিসি কে সোহাগ করতে করতে চেপে ধরলাম বুকে । কদিন পরে বিয়ে করবি তখন কি আর এই বুড়ি পিসি কে পুছবি মনে ?
আমিও ন্যাকামো করে বললাম পিসি তুমি যেন আমি তোমায় কত ভালো বাসি ।
পিসিও আমার মাথায় হাত বুলিয়ে বলে : নঃ রে পটল তোকে তোর মা কে দেখলে আমার আর বৃন্দাবনে যেতে ইচ্ছে হয় না ।
আমি: পিসি একটা কাজ করবে !
পিসি: বল না
আমি: মা এতদিন তোমার এতো সেবা করলো তুমি মেক কিছু টাকা দিয়ে দিও মা খুব খুশি হবে !
আমার মাথায় চুমু খেয়ে পদি পিসি বিছানা তলিয়ে দেখালো ।

এই দ্যাখ সে কি আর বলতে ?
আমি এই ২০০০ টাকা তুলে রেখিছি এমাসে বেশি করে দোবো বলে । এবার বুক তা চার তোর মা দেখলে আমার লজ্জা করবে তো ! আমার লজ্জা করে না । দেখ দেখ ছেলের কান্ড ! ওরে অমন করে মাই চুষিস নি আমার এখুনি বেগ উঠবে তো !
আমি: উঠুক না আমি তো আছি চুদিয়ে নেবে !
পিসি : মাগো মরে যাই লজ্জায় । হ্যারে তুই এতো নোংরা কেন মুখে কি নোংরা নোংরা কথা বলিস ?
আমি: চোদা বুঝি নোংরা কথা? কেনতোমার চুদতে ভালো লাগে না ?
আমার দিকে না তাকিয়ে আমায় ঠেলে ঠেলে বলে "এই তুই যা এখান থেকে ।"
বলে জোর করে আমার মুখ বুক থেকে সরিয়ে লজ্জায় জানলার দিকে তাকিয়ে থাকে বুক চেপে ধরে ।

দূর থেকে বাবার আওয়াজ আসলো "পোটলা ,পোটলা এদিকে আয় ।"
আমি জানি সবার খাওয়া দাওয়া শেষ । বাবা কি আবার বলবে । পিসির ঘর থেকে বাইরে বেরিয়ে দেখলাম বাবা ছাদে । সিগারেট খাচ্ছে বোধ হয় । যদিও সিগারেট সব সময় খায় না । ওদিকে পদি পিসি আবার মাকে ডাক দিলো ।
একটু আমার ঘরে আসবি । দাবায় মা বোধ হয় কিছু শুকোতে দিয়েছে আমার দিকে তাকিয়ে মা চোখ নাচিয়ে বললো "সব ঠিক আছে ?"
আমিও মাথা নেড়ে বললাম "ঠিক আছে । "
বাবাও ছাদ থেকে দেখলো । ইশারায় সব কিছু এগিয়ে চলছে । আমি জানি পদি পিসি মাকে ২০০০ টাকা দেবে এটা আলাদা টাকা মাস খরচের টাকা না ।
বাবার সামনে গিয়ে বললাম বোলো কি বলছো ।

বাবা বেশ বন্ধুর মতো আমায় পশে বসিয়ে বললো সিগারেটের সুখ টান দিয়ে ।
"আমি ভেবে দেখলাম বুঝলি ছেলে ২৫ বছর বয়স মানেই বন্ধু তাই না !"
আমিও কেলানে মার্কা হাসি হেসে বললাম হ্যাঁ ঠিকই তো !
বাবা: বলছিলাম কি ওই যে তুই বলছিলি না শক্ত করার কি পদ্ধতি !
আমি তক্কে তক্কে আছি । যেন তো বিড়াল মাছ খাবেই ।
আমি: মাথা নেড়ে ওহ সব আজই শিখিয়ে দেব ! তুমি ডেকে নিয়ো ।
বাবা: তোর মা অবশ্য রাজি ।
আমি : ওহ মা বলেছে বুঝি ?
বাবা: না না আমি বেশি কথা বলি নি ! আমায় শুধু বলে গেলো পোটলা যা বলছে সে ভাবে চলো এ সুযোগ হাত ছাড়া করলে ভিক্ষে করে মরতে হবে ।
আমি: হ্যাঁ ওই কটা তাকে কি সংসার চলে !
বাবা সিগারেট ছুড়ে ফেলার আগে বললো : আর খাওয়া দাবার কথা কি বলছিলি?
আমি : রোজ একটু বিট আর তরমুজ খেতে হবে স্ট্রবেরি দিয়ে বা ব্লু বেরি দিয়ে
বাবা: স্ট্রওবেরি তো অনেক দাম !
আমি : হ্যাঁ ৩৫০ ৪০০ টাকা তো বটেই ! অরে এটা তো স্থায়ী উপচার ! ওই টুকু ম্যানেজ করে নাও মাকে টাকা না হয় দিতে বলে দেব সংসার বাঁচিয়ে ! সব মিশিয়ে মিক্সচার করতে হয় বুঝলে তার পর একটু বিটনুন দিয়ে মেরে দেবে ।
বাকি আমি দেখে নেবো !
বাবা: কিন্তু তোর সামনে আমি কি পারবো !
আমি: এক দিনে হয় তো হবে না !
আমি দেখিয়ে দেব ক্ষনে ! তুমি চালিয়ে যাও না ! পিসি তো কালই বৃন্দাবনে চলে যাচ্ছে না । এতো চাপ নিচ্ছ কেন?
বাবা: তাহলে আমি বাজারে যাই কি বলিস ?

আমি: হ্যাঁ হ্যাঁ মাকে বলে আমি টাকা এনে দিচ্ছি ।
বাবা: তুই চাইবি ?
আমি: হ্যাঁ ওহ নিয়ে তুমি ভেবো না । আর একটা ছোট্ট ব্রান্ডির নিব আনবে তার থেকে ঠিক চাপ ছিপি রোজ !
বাবা: তাহলে ৫০০ টাকা নিয়ে আয় । আমার মাইনে তো হয় নি ।

আমি নাচতে নাচতে নিচে চলে গেলাম । মা আমায় দেখে টেনে নিলো সাইডে ।
মা: এই দেখ পদি পিসি ২০০০ টাকা দিয়েছে ।
আমি: আমি জানি তো ! তুমি খাতির করে যাও ! আচ্ছা আমায় ৫০০ টাকা দাও বাবা কে দিতে হবে ।
মা: কেন ওই মেনি মুখর আবার টাকা কি কাজে লাগবে?
আমি: উফফ তোমায় বললাম না ।
মা: এখন বাপ ছেলে মিলে রাত বিরেতে আমার উপর অত্যাচার করবি??
আমি: মায়ের মুখে চুমু খেয়ে "সোনা মা ।"
আমি মনে মনে ভাবলাম ধোন তো মাকে দেখানো আছে শুধু সার্ভিস দেখানো বাকি ।

বাবার হাতে টাকা দিতে বাবা চমকে বললো "তোর মা দিলো ?"
আমি বললাম সংসারের সব দায়িত্ব এখন আমার হাতে ছেড়ে দাও ।

মনে মনে ভাবলাম টিউশানির তো ৩০০০ টাকা পাবোই ওই দিয়েই সংসারে গ্র্যাটিস দিতে হবে এই আর কি । যাক গুদের জন্য সেটাতেও ত্যাগ । আমার এই মহান ত্যাগ চটির পাতায় অমর হয়ে থাকবে না হয় ।

বাজার থেকে বাবা যদিও তরমুজ , বিট রুট, স্ট্রবেরি নিয়ে এসে ন্যাচারাল ভায়াগ্রা বানাতে ব্যস্ত । আমি যদিও জেনেছি ইউ টিউবের দৌলতে । জানা ছিল না আমার । বলেছি খাবার পর এক গ্লাস শরবত ঘন খেয়ে নিতে হবে । তার আধ ঘন্টা পর শুরু করতে হবে কাজ । বাবা যদিও আমায় বিরক্ত করে নি তার পর । আমাদের একটা প্রায় কছড়া তে ফেলে দেয়ার মতো ভাঙা মিক্সি আছে । ঘর ঘর করে ঘোরে ওটা , সেটা নিয়েই শরবত বানাতে ব্যস্ত বাবা ।

মা ২০০০ টাকা পদি পিসির কাছ থেকে পাবার পর আমার উপর আর কোনো সন্দেহই মনে রাখে নি । জানে গুপ্ত ধন আমি ঠিক বার করে নিয়ে আসবো ।

আমিও আজ রাতে মাকে চুদবো বলে শিউরে উঠছি নিজে নিজেরই মধ্যে । সন্ধে বেলা ভাবছি কি করে কি কি করা সম্ভব? কেমন হবে সব কিছু । উফফ ধন থেকে থেকে লাফিয়ে উঠছে । মার ন্যাংটো গুদ খাবো ! আর এক দিনে ভাবছি শান্তু কাকিমা কে খেয়েছি খেয়েছি পদি পিসি কে ।
খাওয়া দাও শেষ হলো আমাদের বাড়ির মতো করে । মধ্যবিত্ত বাড়িতে রাতে খাবারের জৌলুশ থাকে না । বাবা শুধু ঘড়ি ধরে তাকাচ্ছে । সত্যি বড্ডো বেচারা । আমার সাহায্য যেন না হলেই নয় । বিদেশ কাকু খাওয়া হলেই কল বালিশ নিয়ে ঘুম দেয় । কুম্ভুকরণের মতো । শিয়ালে পদ মেরে দিলেও ঘুম থেকে উঠবে না । roger মহল কেটে গেছে বেশ । গত তিন দিনে । বিকে সন্তু কাকিমা নিজেই একটু বেরিয়ে পায়চারী করেছে । সবই আমার অসীম বীর্যের ক্ষমতা ।

নিশুথীও নেমে যেন নামবো না নামবো না করে । বুক আমার কাঁপছে । এই বুঝি ডাক এলো বাবার । ব্রান্ডির সিসি আমি আমার কাছেই রেখেছি । বাবার হাতে দি নি । যদি ঘৎ ঘৎ করে পুরোটা মেরে দেয় । পৰ পড়শিদের ঘরের এল গুতো টপ টপ করে একটা একটা নিভে যাচ্ছে । দূরে কেউ কেউ করে দু একটা কুকুর ডাকছে । চলো গণ চোদন শুরু করো রাত হলো ।

এমন ই নিষিদ্ধ এ রাত । কি জানি সন্তু কাকিমা ঘুমোচ্ছে না নিশ্চয়ই । যদিও নিচের ঘরে ওরা । মায়ের সব কাজ শেষ । থালা বাসনের আর আওয়াজ নেই । খাতে আমি নিজেই ঝুনু কে ঘুম পাড়িয়ে দিয়েছি । নিজে বাধ্য ছেলের মতো তখনি যাবো যখন বাবা ডাকবে । না হলে আমার ইমেজ নষ্ট হয়ে যেতে পারে । দেখাতেই হবে আমি ইনোসেন্ট । বাবা ভাববে আমগে চুদতে চাইছি ছক করে ।

ভাল্লাগছে না ধুর । একটা পেন নিয়ে খাতায় আঁকিবুকি কেটে ডিসাইন বানাচ্ছি আর মনের ভাবনায় তোলপাড় করছে ছক । যদি মা বাবা আলোচনা করে আমায় না ডাকে । যদি শরবতে আবার কোনো কাজ না হয় বাবার ? ব্রান্ডি তে কি ধন খাড়া হয়? ৫ মিনিট কাটছে যেন ৫ ঘন্টার মতো । বাবা মার ঘরে নাইট ল্যাম্প টা সবুজ । রাতে জ্বলে । না হলে মা ঘুমাতে পারে না । হাজার সাত পাঁচ চিন্তা ভাবনা । লুঙ্গি থেকে উঁচিয়ে ধোনটা টুং টুং করে অসময়ে দাঁড়িয়ে পড়ছে । সামলে রাখছি বাবা বাছা বলে । মনে গল্ দিচ্ছি যায় না গুদ মারানি কখন আর ডাকবি সালা ।

মন আনচান করছে । ১০০ থেকে ১ গুনতে হবে । না ১ থেকে ১০০ । এর চেয়ে নিজের ঘরে না উঠে গিয়ে পদি পিসির মাই চটকালে কত ভালো ছিল । ইশ চালে ভুল হয়ে গেলো । ধুর শেষে দেখবো বাবা মা ডাকলো না প্ল্যান ফেল । পদি পিসির নাম ভরিয়ে বেশি দিন তো সন্তু কাকিমা কে চোদা যাবে না । আর মাকেও বসে রাখা যাবে না । আমার টুইশানির ৩০০০ টাকা মেইন দিয়ে আজীবন মায়ের পেট ভরবে না । খুব অসহায় লাগছে । খানিকটা ব্রান্ডি খুলে ঢোক ঢোক করে নিট মেরে দিলাম । বাকি টা বাবাকে মারতে বলে দেব ক্ষণ ।

চিন্তার কাঁচ গুলো খান খান করে ভেঙে গলা পুরি ব্রান্ডি নামছে পাকস্থলী তে । মুখ বেকিয়ে ঢোক গিলছি কড়া ব্রান্ডির । ফিস ফিস করে দরজার বাইরে বাবার আওয়াজ আসলো" পোটলা , ওহ পোটলা ঘুমিয়ে পড়েছিস ! আসবি এদিকে নাকি একবার ?"

জোয়ারের জলের রোধ কমাতে যেমন তোপ ছাড়ে কামান থেকে বুম বুম গুড়ুম করে , তেমনি লাফিয়ে দুম দুম করে রক্ত ছাড়লো হৃৎপিণ্ড লাবদব লাবদব করতে করতে । গলা জড়িয়ে যাচ্ছে । ফিসফিস করে বলতে চাইলেও জড়ানো গলায় বললাম " আ আ আসছি । "

সব মানুষেরই চোখে নিষিদ্ধ সম্পর্ক লোকানো থাকে । সততার যতই বুলি আউড়ে নিক । এমন কোনো ভাই পৃথিবীতে নেই যে মনের কল্পনায় নিজের দিদি কে লাগায় নি । আর এমন কোনো ভাইপো নেই যে প্রথম প্রথম খিচতে গিয়ে নিজের ন্যাংটো পিসির কল্পনা করে নি । যদি বলে না ভাই আমি সত্যি করিনি সে বিশ্ব হারামি চোদন বাজ ছেলে !

যাই হোক এ বিতর্ক সারা বিশ্বের । আছে অবশ্যই কিছু ভালো চোদা ছেলে ! তাদের আমি মানোসিক রুগী বলি । মা বোন কে নিয়ে ন্যাংটা চিন্তা করে খেচবে না এ আবার হয় নাকি? হয় হোক লুঙ্গি সামলিয়ে ঘরের বাইরে এসে দাঁড়াতেই বাবা বললো ফিসফিসিয়ে :
শোন্ তোর মা বিছানায় । তুই কি কায়দা করবি বলছিলি ! শরবত খেয়ে নিয়েছি ১ ঘন্টা আগে । শরীর টা বেশ ঝরঝরা লাগছে ।
আমিও মনে মনে বললাম জয় বিশ্বেশ্বরের জয় । তাহলে ইউ টিউবে ভুল ভাল কিছু লেখে নি ।
আমি ন্যাকামো করে বললাম । তোমাকে দেখাবো ! না পারলে আমি নিজে দেখিয়ে দেব ! তোমার আপত্তি নেই তো আগে ভাগে বলে দাও বাবাই ! নাহলে আমি যাবো না ।

বাবা: ধুর আমার বয়স তো গেলো আপত্তি কেন ঘরের বাইরে তো এসব কথা যাচ্ছে না ! তাছাড়া সন্তু পদি যখন জানে ! তার উপর তোর মার সাথে কুরুক্ষেত্র হবার চেয়ে নিজেরাই মানিয়ে গুনিয়ে নি । বয়স তো তোর ২৬ হলো, লুকিয়ে এসব কি রাখা যায় ।
আমার মাথায় বিদ্যুতের তরঙ্গ খেলে গেলো । সন্তু কাকিমা কে টেনে আনলে কেমন হয় ! জোর যার একটু করতে হবে বৈকি । তা ক্ষতি কি ! কাজ যে আমার অনেক সহজ হয়ে যাবে ! বিদেশ কাকু যা ঘুমায় টেরই পাবে না । বাবা কে মনের এই ইচ্ছা জানালাম না ।

আমি নিজের লজ্জা ভাঙতেই পারছি না । হাজার হলেও বাবা মা । বাবা কে বললাম " তুই কি রেডি !"
বাবা যেন আর সামলাতে পারছে না । " হ্যা রেডি তো তাই তো তোকে ডাকছি ! "
আমি বললাম : আচ্ছা যায় , আমি বাথরুম থেকে আসছি ।
বাবা নিজের ঘরে চলে যেতেই , বুঝলাম দরজা খোলা রাখলো আমার জন্য । আমি তরতরিয়ে নেমে গেলাম নিচের ঘরে । পাক্কা জানি মাগি ঘুমায় নি । বাইরে থেকেই নাক ডাকার আওয়াজ পাচ্ছি বিদেশ বোকাচোদার ।

টোকা মারলাম দরজায় দু তিন বার । হালকা ভিতর থেকে সন্তু কাকিমার গলার আওয়াজ আসলো " কে মিনু বৌদি ?"
আমিও আসতে করে বললাম " কাকিমা পটল !"
পটোলের নাম যে এতো ম্যাজিক আছে জানতাম না । দরজা খুলে চুপি সাড়ে বাইরে বেরিয়ে আসলেন কাকিমা । লাইট অফ কিন্তু মিন মিন করে নীল রঙের একটা নাইট ল্যাম্প জ্বলছে ।
ফিস ফিসিয়ে কথা শুরু হলো ।
কাকিমা: কি হলো বাবার সাথে আবার তোমাদের ঝামেলা হলো নাকি ?
আমি: নাহ নাহ কোনো ঝামেলাই না
কাকিমা: হ্যার্গ পটল তোমার বাবা আর কিছু বলে নি , আমি খারাপ দুশ্চরিত্র এসব ?
আমি: মাথা খারাপ? তোমার ওহ নিয়ে বিন্দু মাত্র ভাববার কিছু নেই ।
কাকিমা: এখন এলে কেন যায় ভাসুর , বৌদি দেখে ফেলবে তো যাও ! (আমার বুকে ঠেলা দিয়ে । )
আমি: মা ডাকছে ! চুপি চুপি উপরের ঘরে এস কথা আছে !
কাকিমা: মিনু বৌদি এখন ? কেন ?
আমি: আরে বাবা এস না তার পর বলছি !

ঢুকলাম মা বাবার ঘরে । ঘু ঘুটে অন্ধকার । বাবা বললো এসেছিস !
আমি : হ্যাঁ . এরকম জমাট বাধা কয়লার মতো অন্ধকার করে রেখেছো কেন ?
বাবা: ওই তো দেখ না তোর মার জন্য ।
আমি: ঠিক আছে অন্তত নাইট ল্যাম্প তা জ্বালাও না হলে হোঁচট খেয়ে পড়ে গিয়ে কপাল ফাটাবে ! বুদ্ধিও তোমাদের বলিহারি !
জোর করে নাইট ল্যাম্প জ্বালালাম । আমার ছক যেন খাবি খাচ্ছিলো মাকে ল্যাংটো দেখবো বলে । আগে লাইট জ্বলতেই ছক গেলো মায়ের উপর । ওহ হরি ! মা আগেই লাইট জ্বালার কথা শুনে শরীরে শাড়ী ঢেকে আছে এলোমেলো করে ।

যা কিছু তাড়া তাড়ি শুরু করতে হবে । এখুনি সন্তু কাকিমা ঢুকে পড়বে । তার আগেই সিন্ তৈরী করতে হবে । ধোন আমার হেঁসোর মতো চকচকে শান দিয়ে রেডি করা ।
আমি যেন বড়ো সার্জেন অপারেশন টেবিলে হাউস সার্জেন দের ট্রেনিং দিচ্ছি ছুরি কাঁচি ধরে । পকেট থেকে ব্রান্ডির বোতল দিলাম বাবাকে । " এক ঢোকে মেরে দাও চো চো করে ! "
মা লাশের মতো চোখ বুঝিয়ে পড়ে আছে । আমি জানি না অন্য কোনো ঘরে কারোর মা গুদ খুলে বসে থাকে কিনা । তবে ভদ্র বাড়ির বৌ হলে মুখ বুজিয়ে চোখ বুঝে লাশের মতোই পড়ে থাকে । আর যা খুশি করে নিতে হয় এসময় ।
আমি শিকারির কুকুর যেমন মরা খরগোশ টেনে বার করে গর্ত থেকে বাবার সামনে মায়ের পায়ের গোড়ালি ধরে টেনে খাটের ধারে মাকে টেনে নিয়ে আসলাম । আমার ওতো সাহসী পদক্ষেপ দেখে বাবাও যেন এতো যুগ পরে বল পেলো বুকে, হ্যা ছেলের মতো ছেলে বটে , বাবার সামনে মাকে চুদবে । লুঙ্গি এমন ভাবে খুলে দিলাম যেন ঘরে কেউই নেই মা ছাড়া । আমার ভয়ানক খাড়া চিচিঙ্গে লেওড়া দেখে যারপরনাই আশ্চর্য বাবাও নিজে ।

কোথায় আমি বাবাকে কায়দা বুঝিয়ে দেব , তা নাহ নিজেই চুদবার ব্যবস্থা করছি মাকে ! আমি বাবা কে টিচার এর স্টাইলে বললাম " দেখে নাও যা যা করছি ! তোমরা শেখোনি এসব তোমাদের সময় ছিল না ! এখন এসব শেখার ব্যবস্থা আছে নেট-এ জ্ঞান মূলক বুঝলে !"
বাবা যেন নিজেকে অজ্ঞ মনে করলো ! আর গুরু শিষ্যের বোদ্ধার মতো ঘাড় নেড়ে বললো হুঁহ।
বাবার সামনে খানিকটা থুতু ধোনের মুন্ডি তে লাগিয়ে নিলাম । বাবা , ক্লাসের মাঝে মাঝে ছাত্ররা যে ভাবে পেপসি খায় - তেমন করে ব্রান্ডির চুমুক মারছিলো। বোকা কেল্টুর স্টাইলে খাটে হাত দিয়ে এক হাতে ব্রাডির নিব নিয়ে অবাক হয়ে ।

শাড়ী ঠিক করে উপরে আসতে সময় নেবে শান্তু কাকিমা । কিন্তু আসবেই ! কোটি টাকার গুপধনের গন্ধে মো মো করছে আমাদে বাড়ি ।
আদো অন্ধকারে মায়ের গুদ দেখা যাচ্ছে না ঠিক পরিষ্কার করে কিন্তু জায়গার আন্দাজ করা যায় বা আকারের ও । এই নাইট ল্যাম্পের আলো খুব অল্প ।

থুতু মাখানো ধোনটা মার্ গুদে এক ধাক্কায় ঢুকিয়ে দিতে গিয়েও মাঝ খানে আটকে গেলো । গুদের ভিতর তা শুকনো । চামড়ায় চামড়া ঘষে যেতে চাইছে না ।
প্রথম ঠাপে আধ খানা লেওড়া গুদে নিয়ে মা শুধু কোথ করে আসতে একটা আওয়াজ পারলো মুখ দিয়ে । লেওড়া না ঢুকতে পেরে পেতে একটু ধাক্কায় খেলো আমার লেওড়া ।
বাবার দিকে তাকিয়ে বললাম ! এই জন্য তোমার এই অবস্থা ! ভালো করে ঢোকে না তার আগেই ঝরে যায় তাই তো !
বাবা : এক দম টিন টিনের ক্যাপ্টেন হ্যাডক এর স্টাইলে মাথা নেড়ে বললো হ্যা হ্যাঁ তুই ঠিক ধরেছিস ! আমি আমার ধোন বাবা কে দেখিয়ে বললাম দেখো মার্ ড্রেসিং টেবিলে সাদা সুতোর বান্ডিল ! সে খান থেকে একটা সুতো বন্ধ দেখি মুন্ডির ঠিক নিচের রেখা ধরে !

বাবা লজ্জা পেলেও লুঙ্গির ফাঁক থেকে দেখালো ধোনটা । চাল ছাড়িয়ে বললো এই এই খানে ?
আমি বললাম হ্যাঁ । বাবার ধোন মন্দ নয় । তবে কি বাবার হাইট কম বলে ধোন টা গাঠালো । হ্যাক থুক করার মতো ধোনি না , যৌবনের হারকিউলিস , বয়সে একটু নুয়ে পড়েছে এই যা ।

ঘরোয়া নুস্কা । দেখি না কি হয় ! বাবা আয়নায় দাঁড়িয়ে ধোনে সুতো বাঁধছে ।
কিরে টাইট করে না লুস !
আমি বললাম : মাঝারি ! গেট বেঁধো যেন খুলে না যায় ।

বাবা কাজ শেষ করে আমার পাশে দাঁড়ালো নতুন আপ্রেন্টিস এর মতো । মা পুরো মুখটাই মুসলমান মেয়েদের মতো হিজাবের স্টাইলে মুড়ে বিছানায় পরে আছে লজ্জায় ।


সত্যি বলতে কি মা আমার রূপবতী কম ছিল না কিন্তু গরিবের ঘরে বাসন মেজে মেজে মুখটা পুড়ে গেছে এই যা ।
আগে ভালো করে খেলে নিতে হয় বুঝলে ! তাহলে শিহরণ শরীরে লেগে থাকে শরীরে । বাবার ধোনে সুতো ঝুলছে যেন নতুন দীক্ষা হয়েছে ধোনের । বাবাকে বুঝিয়ে বললাম ইশারায় দেখো !

বলে মার গুদে হাবরে মুখ চালিয়ে দিলাম গুদ খাবার জন্য । সারা দিনের ঘামের গন্ধ গুদে জমে আছে । রাতে পেছাব করার সময় গুদ ধুয়েছে বলে পেচাবের বোনকে গন্ধ নেই । কিন্তু গুদের গন্ধ বেশ আঁশটে । শুঁকে শুঁকে আমার ধোন ধেঁড়েনিয়ে লাফাতে শুরু করলো ।
গুদের রস না কাটালে চুদে কি আর মজা পাওয়া যায় । শেষে লেওড়ার খোসা ছিলে জ্বালা দেবে রক্ত বেরোবে !

ঠিক কি ভাবে মার গুদ খেলাম দাঁড়িয়ে জুকে সেটা বাবাকে বোঝালাম না । কিন্তু মার গুদ চোষানিতে বিছানায় নাভিঃশ্বাস উঠে গেলো । মা সেটা বাবাকে বোঝালো না । মাথা যে ঢাকা , মুখ দেখায় যাচ্ছে না । কিন্তু মার পা নাড়াতে বা কোমর নাড়াতে বুঝে যাচ্ছিলাম যে মা ভিতরে ভিতরে গুদ দিয়ে কোঁৎ পারছে । সব মেয়ে গুদ চুষলে গুদের কোঁৎ পাড়ায়, সে কোমর নাড়িয়ে হোক কোমর না নাড়িয়ে হোক । মাগীর গুদের বই ওঠার উপর নির্ভর করে সে কতটা কোঁৎ পাড়বে । মঙ্গোলিয়ান ,কোরিয়ান জাপানিজ মেয়েরা লাফিয়ে ওঠে গুদ খেলে। অনেক বেশি ওরা সেনসিটিভ হয় । সহজে মুতেও ফেলে একটু কড়া চোদা খেলে ।

সত্যি বলতে কি মাকে বাবার সামনে দাঁড় করিয়ে চোদানোর যে মজা সেটা আমার লেখনী দিয়ে পাঠক শ্রেণীর মনে সে দৃশ্য আঁকা সত্যি বড়ো কঠিন । এই তো সুযোগ আর কি জীবনে এ সুযোগ আসবে ।
বাবাকে বলাম " দেখো খেলা তোমার রুচির ব্যাপার ! কিন্তু না খেলে যদি সোজা লাগাতে যাও তাহলে কিন্তু এই বয়সে তাড়া তাড়ি পরে যায় ।
বাবাও যেন বুঝে গেলো আমি কি বলছি । হ্যা পটল একদম ঠিক । আমার ঠিক এমনটাই হয় । সে জন্য সব সময় দাঁড়িয়ে সম্ভোগ কড়া উচিত । নিজের স্টামিনা বাড়বে হার্ট ভালো থাকবে । যখন নিজের নিয়ন্ত্রণ আসবে শরীরে তখন বিছানায় ফেলে যা ইচ্ছা করো সুবিধা নেই বুঝলে ।

দেখলাম বাবার লেওড়া বেশ ভালোই খাড়া হয়ে আছে । বাবা ছেলের মধ্যে পরম্পরা গত লজ্জা টা থাকে না যদি দুজনে দুজন কে সুযোগ দেয় । কোনো পঠাওঁক আবার শাপ দিতে পারে " সালা কুষ্মাদো তুই রসাতলে যা ! জানিস না পিত ধর্ম পিত স্বর্গ পিত হি পরমহংতপঃ ! আমিও বলি আরে বাবা সেই জন্য পরশুরাম বাবার এক কোথায় মায়ের মুন্দো ছেদ করেছিল । (শুধু গল্পের খাতিরে নেবেন ! তত্ত্ব আলোচনা নয় )

হাত টেনে মাকে জোর করে দানকরিয়ে দিলাম ঘরের মেঝে । এই যে এমন করে । মা ল্যাংটা হয়ে দাঁড়িয়ে পড়লো মুখ থেকে শাড়ী সরে গেছে । ভারী পাচার তানপুরা । মৃদঙ্গ দুটো মাই ঝুলে আছে । উটের পায়ের মতো ভরা গুদ । আর গায়ের ঘামের গন্ধ উফফ । মা দু হাত তুলে মুখ ঢেকে রইলো । মাই রত্নাকর দস্যুর মতো বল প্রয়োগ করে বললাম " ধুর বাড়া এতো লজ্জার কি আছে ! মুখ ঢাকছো কেন !"
আমার বাড়া শব্দ টা ঘরে একটু ধনিত প্রতিধ্বনিত হলেও মা এর সেই রনং দেহি মেজেজ যেন চিমসে গেছে ।

আমার ধোনের বিরাট বিকৃত রূপ আমার মাকে আগেই দেখানো হয়ে গেছে ।

আমার ধোন তখন টুং টাং টুং টাং চুরির তালে থৈথৈ বন্যা নাচ রে ...গানের মতো নিষিদ্ধ চোদন বন্যায় কাঁপছে । মার মুখ থেকে মার্ হাত জোর করে নামিয়ে দিয়েছি ।
এর পর একটু তাচ্ছিল্যের মতো যেখাবে ডাইসেকশানের টেবিলে ডাক্তার রা লাশ কে অবজেক্ট বলে সেই ভাবেই মাকে টেনে নিজের সামনে নিয়ে কোমর নিচু করে গুদের আন্দাজে ধোন ঢোকাতে লাগলাম মায়ের কোমরে হাতের বের করে । গুদের গুদ প্রশস্থ গহবরে লালা মিশিয়ে আগেই রাস্তা পিচ্ছিল করে রেখেছি । তাই বিশেষ বেগ পেতে হলো না ।

বাবার দিকে তাকিয়ে মাকে বেশ শরীর ঠাপানো কোমর উঁচিয়ে ঠাপ দিয়ে বাবাকে বললাম ! দাঁড়িয়ে দাঁড়িয়ে এরকম ঠাপ দিলে তোমার ধোন থেকে ছোট করে মাল ঝরবে না । বাবা যেন মনে মনে প্রয়োজনের থেকে বেশি কামাক্ত হয়ে পড়েছে ।

মুখ খিচিয়ে বললো " মাগি টা রোজ আমায় খুব হেনস্থা করে ! "
কথা শুনে মার্ সামনে মার খোবা সমেত ঘন চুলের গোছা ধরে মার্ মাথা মাটি থেকে ছাদের টিকে টেনে তুলে কোমর নাচিয়ে হক্কামারা গত গিলো হেইও ঠাপ দিয়ে গুদে লেওরাউচিয়ে বললাম " এরকম ঠাপ দিলে সব মেয়েই মিয়া মিয়া করবে তোমার পায়ে পরে ।"

আর তার পর নিজের শরীরে সুখ নিতে মার্ কোমর আমার কোমরে দাঁড়িয়ে টেনে টেনে খুব চুদে নিলাম এন্তার সে । মা বোধ হয় আমার ধোনের কাঠিন্য আর নিতে পারছিলো না । কাঁপিয়ে ফেলছিলো পা নিদ্দিষ্ট জায়গায় রাখতে না পেরে । আর মাথা টা বেশ অপমানেই নামিয়ে নিচ্ছিলো বার বার নিচে । মাই গুলো মুঠো মেরে চো চো করে দু একবার টানলাম । ইচ্ছে করছে মায়ের পোঁদ মারি বিছানায় ফেলে ।

" বৌদি ডাকছিল "
সন্তু কাকিমা ঘরে ঢুকে ডাকলো মাকে ।

মাকে ন্যাংটো দাঁড়িয়ে দেখে আমার আর বাবার লিঙ্গ টগবগে অবস্থায় দেখে খবুই বিব্রত হয়ে মাথা নিচু করে না তাকিয়ে বেরিয়ে যেতে চাইলো সন্তু কাকিমা । আমি এ সুযোগের জন্য তীর্থের কাক হয়ে অপেক্ষা করছি ।

"নাও বাবা যেমন বললাম তুমি শুরু করো আমিও এদিক দেখছি । " একটু ছো মেরে কাকিমার হাত ধরলাম ঘর থেকে বেরিয়ে যাবার ঠিক আগে । আমি কায়দা করে সন্তু কাকিমা কে পিঠন থেকে দুটো হাত পেঁচিয়ে ঘরের মধ্যে টেনে আনলাম । কাকিমার উদ্ধত বুক আমার হাত পিছনের দিকে পেঁচিয়ে ধরার জন্য উঁচিয়ে ফুলে আছে ।কাকিমা না চাইলেও আমার হাত থেকে নিজের শরীর ছাড়াতে পারলো না । ডান হাত দিয়ে শাড়ী গুটিয়ে মার্ সমানেই গুদে আংলি করা শুরু করলাম । যদিও শাড়ী দিয়ে গুদ বার বার ঢাকা পরে যাচ্ছিলো ।

"পটল তুমি কিন্তু বড্ডো বাড়া বাড়ি করে ফেলছো । "

বেশ রাগের সুরে বললেন সন্তু কাকিমা । নিজের লজ্জা বাজারে নিলাম হয়ে যাচ্ছে দেখে । মা চোদন খেয়ে কথা বলার ভাষা হারিয়েছে । একটু আগে ।
তারই সামনে শরীর হাত দিয়ে টেনে হেলিয়ে শাড়ী উঠিয়ে সোজা গুদ ঘাঁটছি সন্তু কাকিমার । সেটা দেখে বাবাও যেন একটু বেশি সাহসী হয়ে মাকে বিছানায় ঝুকিয়ে পিছন থেকে ধোন দিয়েই গুদ ঘাঁটতে শুরু করলো । আমার মতো হেসিয়ে ঠাপ মারবে বলে ।

"দাদা আপনার ছেলে আপনার সামনেই এমন অসভ্যতা করছে আপনি দাঁড়িয়ে আমার অপমান দেখছেন ! আমি এখুনি বিদেশ কে দেগে তুলবো এটার হেনস্তনেস্ত না হলেই নয় ছি কেমন বাবা আপনি ? "বেশ গরম গলায় সন্তু কাকিমা বললো ।

বাবা যেন ধর্মেন্দ্র । মুখ চিবিয়ে বললো " ভাগ যখন ষোলো আনা নেবে , তখন আমরা সবাই পটোলের কথা মতো চললে ভালো হয় নাকি ! ঘরের ব্যাপার তাছাড়া বিদেশ কে আমি ছোট থেকে দেখছি ! এ কাজ তা আমারই অনেক আগে করা উচিত ছিল ! এতো দিনে কোলে একটা বাছা চলে আসতো ! পটল করছে করুক না আমাদেরই বংশের রক্ত , তাগড়া জোয়ান ! বিদেশ কে এর মধ্যে টেনে আর কি লাভ ! মানিয়ে গুনিয়ে নাও ! তাছাড়া অতগুলো টাকা আমি হাতছাড়া করতে পারি না , এই যে ওর মাকে দেখো না ! ঠিক কায়দা করে বাগে এনেছে । "

বাবার সামনে তার ভাইয়ের বৌ এর মাই গুলো মাখতে মাখতে আমি বাবার কোথায় হতো ভম্ব হয়ে গেলাম । সন্তু কাকিমাও কম আশ্চর্য হলো না বাবা যে সন্তু কাকিমার চোদা দেখতে চায় বাবার ধর্মেন্দ্র স্টাইলের ডায়লগের বোঝা গেলো । ।কাকিমা যেন মুখের অভিব্যক্তি তে বলছেন "এ কি বলছেন দাদা আপনি আপনি না বাড়ির মাথা ! এ যে অজাচার ।"

হ্যাচকা টান দিলেন সন্তু কাকিমা "ছাড় পটল ছাড় ! এক চড় মারবো এসব নোংরামি !"
সদ্য নিউমোনিয়া থেকে উঠেছে । গায়ে বিশেষ জোর নেই । আমার সাথে কি আর পাল্লা দিয়ে পারে ।
বাবা কে বললাম "মাগীর গুদে খুব গরম বুঝলে সব গরম ঝরিয়ে দিতে হবে বাবা ! " বলে মায়ের পাশেই বিছানায় শুইয়ে দিলাম ঠেলে কাকিমা কে । আর জোর করে কোমরের উপরে শাড়ী উঠিয়ে দিলাম । গুদ চিতিয়ে পড়লো । মা মাথা গুঁজে পরে আছে বিছানায় লজ্জায় কোনো দিকে না তাকিয়ে । পোঁদ আর পা মেজেতে রেখে । দেখলাম বাবা খুব সাবলীল হয়ে উঠেছে কিন্তু মায়ের ভারী শরীরে বিশেষ সুবিধা করতে পারছে না ।

জানি না বাবা সামলাতে পারবে কিনা আজকের রাত । কালকের রাত কে দেখেছে পৃথিবী যদি ধ্বংস হয়ে যায়? কাল হাতে পায়ে ধরে মানিয়ে নেয়া যাবে কিন্তু এ সুযোগ ছাড়ার নয় । বাবাকে সঙ্গী করলে সাথে খুন মাফ ।

সন্তু কাকিমার উপোসি চেতানো গুদ দেখিয়ে বাবা কে বললাম । এদিকের মাগীটার গুদ টা খাও বাবা যেমন শিখিয়েছি ! আমি ওদিকের মাগি টাকে সামলাই ।
বাবার চোখ লোভে চক চক করে উঠলো । নিষিদ্ধ কাম এমন কাম , সব হিতাহিত জ্ঞানের উপরে । অভুক্ত ভিখারির মতো বাবা তেড়ে এসে পজিসন নিয়ে নিলো । আর যে ভিখারি ৩ দিন খেতে পায় নি তাকে যদি পায়েস খেতে দেয়া হয় ? বাবা তেমন করেই সন্তু কাকিমার গুদের উপর হামলে পড়লো ।

কাকিমা খাটের দিকে তাকিয়ে বাধ্য হয়ে মুখ ঘুরিয়ে নিলো লজ্জায় । আমি কাছে গিয়ে কাকিমার মুখ টিপে নাড়িয়ে বাবার দিকে তাকিয়ে বললাম "গুদের রস টেনে নেবে বাবা !মাগীর গুদে খুব রস শালী রেন্ডি "
বাবা গুদ খাবার দিকে এতো মনোযোগ শুধু হাত তুলে হ্যাঁ হ্যাঁ করলো । আমি বিশ্বাস ঘাতক এমনি দৃষ্টিতে একবার চেয়ে মুখ ফিরিয়ে রাখলো কাকিমা ।
মনে মনে ভাবলাম পোঁদ মারা যায় আমার কাকিমার অমন ভাবে । মা ঝুকে পরেই ছিল বিছানায় ।

মায়ের চুলের খোঁপা আমার বড্ডো প্রিয় । পা দুটি চেরকে দিলাম । নাহলে পিছন থেকে ধোন ঠিক গুদে সেট হবে না । নিচু হয়ে আবার মায়ের গুদ চুষে টেনে ধরলাম । মা আমার মুখের অসহায়ঃ চোষার আনন্দ সামলাতে দু পা জোর করে জড়ো করে গুদ না খাওয়াতে চাইলো মুখের উপর চেপে । পদে মারলাম চটাস করে । খোল মাগি । পা খোল । আরো দুটো থাপ্পড় দিলাম ভরা তানপুরা পোঁদে । মা বাধ্য হয়ে ছাড়িয়ে দিলো দু পা ফাঁক করে । এবার গুদ পুরোটাই আমার মুখে । হাপুস হুপুস করে সুরুৎ সুরুৎ করে টানলাম মায়ের গুদ বাছড়ার মতো নিচে বসে । চুপ করে আছে মা । উঁহু উন্মু এখনো করে করে নি ।

মেজেতে মার্ পিছনে দাঁড়িয়ে গুদে চিচিঙ্গে লেওড়াটা সেট করে খোঁপাটা বাঁ হাতে টেনে আগে লেওড়া গুদে ঠেসে ধরলাম । মার ভরা পোঁদে কোমরে একদম লাগিয়ে নিয়ে । তার পর বাঁ হাত টা খোঁপা সমেত আমার দিকে ঘুরিয়ে নিয়ে ডান হাত দিয়ে মায়ের মুখ খুলে জিভের উপর চার আঙ্গুল ডান হাতের ঢুকিয়ে ঢুকিয়ে গলা আংলাতে আংলাতে বললাম ।

"মাগি সারা দিন উদম হয়ে ঝুনু কে দুধ খাওয়াস , আর ধামসা পোঁদ নিয়ে ঘুরে বেড়াস , আমার কিছু হয় না? ঘরে জোয়ান মদদ ছেলে ভয় করে না তোর ? কোনো দিন যদি চুদে দেয় শালী ! আজ তার মাকেও তোর সাথে চুদবো । দাঁড়া তোর গুদের খাই কম নয় ! সেদিন আর চোখে আমার বাড়া দেখছিলি ! ওই বাড়াই তোর মুখে চোদাবো খানকি । "

আমার মুখের ভাষা শুনে বাবাও যেন নতুন জীবন ফেরে পেলো । "বাবা কে কোনো দিন মুখ খিস্তি করতে শুনি নি বাবাও বললো "মাগীটার গাঁড় ভেঙে দে আজ ! আমারই খাবে আর দিন রাত আমাকেই শাসাবে ! "

বাবার কথা শুনে মার খোঁপা দু হাতে টেনে কোমরের হুঙ্কার ঠাপ মারা শুরু করলাম পুরো ধোন দিয়ে । মায়ের গুদ বলেই লেওড়াটা ঘসিয়ে গুদ ঠাপাতে অন্য রকম একটা রাক্ষুসে আনন্দ মনে জন্ম নিচ্ছিলো । মার কান বরাবর দুটো সজোরে থাপ্পড় কষিয়ে গুদে লেওড়া সিল রেখেই চুলের খোঁপা টেনে মুখটা আমার দিকে নিয়ে বেকিয়ে বললাম "কিরে বল না ? কথা বলছিস না কেন ! "
উদ্ধত চড়ের হাত মারবার জন্য উঠছে দেখে ভয়ে চমকে চমকে চোখ বন্ধ করছিলো মা । আবার একটা মুখ লক্ষ্য করে চাটি কষালাম ।

চাটি টা মুখে পড়তেই ভয় মেশানো আর বিরক্তি মেশানো মুখটা খুব ব্যাজার করে রেন্ডি মাগীর মতো মা বললো "ব্যাথা লাগছে তো !এরম করছিস কেন । "
মায়ের নরম কাঁধ ধরে ১০ বারোটা শরীর কাঁপিয়ে ঠাপ ঠাপ করে মোক্ষম ঠাপ দিয়ে ছেড়ে দিলাম মায়ের কাঁধ । আর কঠিন শক্তিশেল লেওড়ার ঠাপ খেয়ে মা গুদের বই হলো সেটা বোঝা গেলো । আমাকে না বোঝালেও গুদ রসে ভিজে পুচকি কাটছে পুচ পুচ করে পেট ভিতরের দিকে টেনে ।
এবার সোজা করে মাথা টেনে দাঁড় করিয়ে দিলাম মাকে মুখোমুখী । আর ভরা দুধেল মাই গুলো ঝুলে আছে দেখে লোভ সামলাতে পারলাম না । হাত দিয়ে স্ক্র টাইট করার মতো ভারী মাইয়ের বোঁটা নিচড়ে দিতে মাইয়ের বোঁটা থেকে আঠালো সাদা দুধ বেরিয়ে আসতে লাগলো হাতে । মাথা গেলো খারাপ হয়ে । টেস্ট টা মিষ্টি দুধের ।
পাগলের মতো মাই গুলো চটকে নিয়ে বিয়িয়ে বিয়িয়ে বোঁটা গরুর বাঁট টানার মতো পেটের দিকে টেনে ধরলাম ।

সুখে বুকটা নাড়িয়ে নিলো মা । আমি বুঝতে পারলাম মার বাই উঠছে , কিন্তু ব্যাথাও লাগছে । বাঁ হাতে একটা মাই মুঠো মেরে ধরে রসালো হ্যানিয়াং খালের মতো গুদে ডান হাত ঢুকিয়ে দিলাম । ঢুকতে একটু অসুবিধা হলেও গুদ এমন জিনিস প্রথমে সব কিছুই জায়গা করে নেয় । সুরুৎ করে ঢুকে গেলো আমার পুরুষালি ডান হাতের মুঠো। আমিও আজ কেমন যেন অদম্য জংলী । মধ্যবিত্ত আমার মতো ছেলের দীর্ঘ দিনের না চোদা বিকৃত যৌন্যতার এটা বহিঃপ্রকাশ মাত্র । গুদের মধ্যে আমার হাতের মুঠো বন্ধ রেখেই খিচে দিলাম গুদ মুঠো ভিতরে রেখে ঘুরিয়ে ঘুরিয়ে ।

আ উঃ মাগোওওও যা বলছিস করছি তো ! এরকম করছিস কেন ব্যাথা লাগছে ! মার্ মুখটা নিজের মুখে মাথা বাঁ হাতে ধরে টেনে নিয়ে চুষতে চুষতে ডান হাত মায়ের গুদের ভগাঙ্কুরে চিমটি দিয়ে ধরে চুলের ঝুটি নাড়ানোর মতো নাড়িয়ে বললাম "চোদানোর বাই ওঠে নি তোর ! "
হাতে ভগাঙ্কুর ধরা আর নাড়াচ্ছি টা বেশ সাবলীল ভাবে । উফ উফ করে কোমরটা বিশৃঙ্খল ভাবে আমার হাতে গুদ সমেত চেপে আসতে আসতে মাথাটা আমার কাঁধে নামিয়ে ঠেস দিলো মা ।

হ্যা এরকমই সমর্পণই আমি চাই । আর এদিকে বাবা আঁখের রস চোষার মতো চুষে নিচ্ছে কাকিমার গুদ । আর কাকিমাও ঝটকে ঝটকে খামচে ধরছে বিছানা মুখ থেকে সুখের আওয়াজ করবে না বলে ।

আমার মুখের সব নোংরা কথা শুনে শুনে বাবাও নোংরামি শুরু করে দিয়েছে । আমার এতো মজা লাগছিলো । লাইসেন্স বাবার ফুর্তি করছি আমি ।
কাকিমার মর্তকাম মুখের অভিব্যক্তি দেখে আমার আর তর সইলো না । বাবা কে ঠেলে সরিয়েই দিলাম । বাবার দিকে তাকিয়ে বললাম আগে মাগীর জল খসিয়ে নাও । বদর ভাবে সেক্স হয় নাকি সেক্স মানেই তো প্রকৃতি । আর প্রকৃতি মানেই উগ্রতা ভীষণ ভয়াল ভয়ঙ্কর , কোনো বাধা মানে না , আর তার থেকেই তো নতুন সৃষ্টি । বাবা আমার দর্শন দেখে ক্যামন বোকা হাবা হয়ে তাকিয়ে রইলো ।

আমি উর্গের মূর্তি নিয়ে কাকিমার পেতে হাত দিয়ে চেপে ডান হাতে কাকিমার গুদ কোলের পাইপের মতো আঙ্গুল গুঁজে পরিষ্কার করার মতো খেচে দিতেই কাকিমা গুদ টা চিতিয়ে চিতিয়ে চোয়াল চিবিয়ে বললো শুধু .......পটল......চোয়াল চিবিয়ে দুটো সুন্দর ঠোঁট কাঁপাতে লাগলো গুদের শিহরণ সহ্য করতে করতে ।

আমি ব্লাউস টা দু হাত দিয়ে টেনে ছিঁড়ে মাই গুলো খুলে দিলাম বুকে । লজ্জায় চোখ বুঝিয়ে নিলো কাকিমা । আমি থাবড়া মেরে মেরে মাই গুলো মেখে বোঁটা ধরে টেনে উপরের দিকে করে চিমটি মেরে নাড়িয়ে দিলাম । কাকিমা না ইচ্ছা থাকলেও বুক টা নাচিয়ে উঠলো আমার হাতে !
তাই দেখে আমিও থাকতে পারলাম না । হচ্ছে যখন হোক না চূড়ান্ত ।

খাটে উঠে মুখের থুতু গয়ের বানিয়ে টেনে মুখে নিয়ে কাকিমার মুখে ছিটিয়ে দিলাম । আর মাথার চুল গুলো গোছা মেরে ধরে মাথা তুলে থুতু গুলো কাকিমার মুখে গুঁজে খাওয়াতে খাওয়াতে বললাম "শালী নিজে গুদ দিয়ে চুদিয়ে নিবি ? বাবাকে যেন কোমর নাচাতে না হয় ! না হলে ন্যাংটো করে বাড়ির উঠোনে এল জ্বেলে তোকে চুদবো ! পাড়ার সব লোক দেখবে ! "

কাকিমা শুনলো কিন্তু আমার দিকে দেখলো না । মুখে ঘৃণার ভাব স্পষ্ট ।
চিমটি মেরে মাইয়ের বোঁটা গুলো ধরে বললাম ক ঘন্টা আগেই তো চোদালো খানকি ! এখন চিনলি কেন !

বাবা কে বললাম : এবার চোদ মাগীকে তোমার গাঠালো ধোন দিয়ে বাবা । আয়েশ করে । কোমর বেশি নাড়াবে না । দেখবে মাল ধরে রাখতে পারবে !

ওহ বাবা !!! বাবা এদিকে গুদে লেওড়া ঠেসে গুঁজে রেখেছে । তাহলে মাই গুলো তে হাতের পাঁজর দাগ বসাও এবার ।
দেখলাম কাকিমা সাহায্য করছে না । কাকিমার চুলের মুঠি ধরে কান ধরে ঠাটিয়ে চড়ালাম কাকিমাকে ! চড় খেয়েই কাকিমা কোমর নাড়াতে শুরু করলো ।
দেখলে মাগীদের এমন করে জব্দ করতে হয় । চোদাবি না মানে ! বাবা যেন আমার বলে বলীয়ান হয়ে রাতের বীর সাভারকার হয়ে উঠেছে ।

বুড়ো হয়ে যাওয়া চোয়াল ভেঙে এক গাল হাসি দিয়ে বাবা বললো তোকে আমার রোজ দরকার পটল ।
মনে মনে বললাম আমিও তো তাই চাই বাবা ।

বার চওড়া গাঠালো ধোনটা দিয়ে কাকিমার গুদ মারা দেখে আমি যেন একটু মোহিত হয়ে পড়েছিলাম । ন্যাচারাল ভায়াগ্রা বাবার মনে হচ্ছে কাজে দিয়েছে । এম্বিয়েশন্স এর জন্য বাবার পারফরম্যান্স অনেকটা ভালো হয়েছে এরকম হতে পারে । কাকিমা নিজেই শুয়ে শুয়ে গুদ মারাচ্ছে বাবা শুধু কোমরে হাত দিয়ে ধোন খাড়া করে দাঁড়িয়ে আছে । সুখ পাচ্ছে যখন , তখন সন্তু কাকিমা একটু বেশি বেশি কোমর নাড়িয়ে নিজেকে সংযত ন্যাচারাল রাখার চেষ্টা করছে । বাবা দাঁড়িয়ে মাখছেন কাকিমার মাই গুলো একই সাথে । আমার চড়ের দাগ বসে গেছে কাকিমার গালে । কিন্তু কাকিমা যে বাবার ধোনটা উপভোগ করছে কাকিমার শরীরের ভাষায় তা স্পষ্ট । আমিও তা দেখে আপন মনে ধোনের কাঠিন্য হাত দিয়ে তারের ক্যাবল টানার মতো বজায় রেখে উপভোগ করছি । এক মুহূর্তে যেন হারিয়ে গেছিলাম অন্য রাজ্যে । যদি না বাবা চেঁচাতো ।

ওই দেখ আমায় এতো কিছু বলে তুই দাঁড়িয়ে রইলি ।
ওই দেখ ছেমরি টা জামা কাপড় পড়ছে ! মাকে দেখিয়ে বাবা বললো । মার্ দিকে পিছন ফেরে তাকানোতে আমি মা কি করছিলো তা দেখি নি ।
টং করে মাথা গেলো গরম হয়ে । আমার তো কিছুই করা হয় নি । ব্রান্ডির রংটা একটু সবে মনে ধরছে ।
বাবার দিকে তাকিয়ে আরেকটু নাটকীয় করার জন্য বললাম
"বাবা তোমার বৌ কে তাহলে চুদি জম্পেশ করে ?"
বাবা আনন্দে আটখানা হয়ে বললো "পোটলা যা খুশি কর শুধু তোর কাকী কে রোজ রাতে এনে দিবি ! ওই ঢেমনি কে আর চুদতে ভালো লাগে না !"

মা কে টেনে আনলাম মেঝের মাঝখানে । সবে ব্লাউস টা পড়েছিল হাতে সায়া নিয়ে । ব্লাউস ধরে টানতে ব্লাউসটা ফ্যার ফ্যার করে ছিঁড়ে গেলো । আটপৌরে জামা বাড়িতে পড়ার । টেনে মার গালে একটা চড় মারলাম । আমি এমন টেনে গালে চড় মারবো মা ভাবতে পারে নি । তবে এমন মারি নি যে ভেউ ভেউ করে কাঁদবে । গালে হাত দিয়ে হাত বললো মা । "নে মাই চিপে দুধ খাওয়া !"

মা বাবার দিকে তাকিয়ে বাবার চোদা দেখতে দেখতে অন্য মনস্ক হয়ে বুক গুলো ধরে বাচ্ছাদের মাই খাওয়ানোর মতো করে কায়দা করে চিপ্টে মুখে ধরলো ।সাদা দুধের ধার মুখে এসে পড়ছে । গুদে দু আঙ্গুল ঢুকিয়ে মাকে দাঁড় করিয়ে খেচতে লাগলাম মাই এর বোটা কামড়ে । বাঁ মাইয়ের বোটা কামড়ে ধরেছি দাঁত দিয়ে । বেশি ব্যাথা দিয়ে না যে দাঁত বসে যাবে । কিন্তু গুদ খিচে দিচ্ছি প্রবল ভাবে । গুদের রস ভোরে গেলো পিচ্ছিল হয়ে । মা বিড় বিড় করে বললো "ব্যাথা লাগছে ! ছাড় না !"

আমি মুখের দিকে তাকিয়ে বললাম বাবা কে বল "কিগো তোমার ছেলে কে আমায় চুদতে বোলো না !"
জিজ্ঞাসা কর ! বাবা বললে ছেড়ে দেব !
কচলে কচলে গুদের রস বারকরছি দাঁড়িয়ে । মা খামচে ধরছে থেকে থেকে দাঁড়িয়ে আমার কাঁধের মাংস । থাকতে পারছে না আর যা বলতে বলেছি মনে হয় না মুখ থেকে টা মা উচ্চারণ করতে পারবে ।

বাবা আবার কায়দা করে বললো ! তুই যা পারিস কর ! ওহ আজ থেকে তোর বৌ । আমার পারমিসন লাগবে না । দেখলাম কাকিমা কে বাবা উল্টোতে বলছে মানে কুকুর চোদা করবে । কাকিমার দিকে তাকালাম । মনে হয় চড়ের ভয়েই কাকিমা উঠলে বসে গেলো কুকুরের মতো । বাবার লেওড়ার মুন্ডিতে বাঁধা সুতোতে লেওড়ার মুন্ডি বেশ ভালো রকম ফুলে উঠেছে মাশরুমের মতো । রক্ত সঞ্চালন সেই জায়গায় স্বাভাবিক নয় । যার জন্য ধোনটা অনেক্ষন দঁড়িয়ে আছে । তাই বাবাও আয়েশ করছে ।

মার্ দিকে তাকিয়ে বললাম দেখলি তো বাবা কি বললো আজ থেকে তুই আমার বৌ । তাহলে আমার ধোন খা আগে । বস নিচে !
ঠেলে বসিয়ে দিলাম মা কে থেবড়ে ।

আমার ভীম গদা চিচিঙ্গে ধোন এগিয়ে দিলাম মার্ মুখে । আমার যখনতখন হাত চালানো তে মা ভয় পাচ্ছে । যদি আমার দু চারটে চড় থাপ্পড় বসাই । ধোনের আগাটাই শুধু মুখে নিলো মা । আমি প্রথমে কিছু বললাম না । হাত দেখিয়ে বললাম মুখ টা লেওড়ার গোড়া পর্জন নিয়ে চোষ । এটা কি চোষা হচ্ছে ? চোখ রাঙিয়ে বললাম ।
মা তারা তারই আখাম্বা ধোনটা গলা পর্যন্ত নেবার চেষ্টা করলো । আর ওয়াক ওয়াক করে বমি করবার চেষ্টা করলো । ভদ্র বাড়ির বৌ কি মুখ চোদা খাবে ? তবুও জোর জবদস্তি করে মায়ের মুখটা খানিক ধোনে নিয়ে আগু পিছু করলাম । এবার মা খানিকটা কান্নার মতো গলার আওয়াজ করে বললো কাল নেবো এখন ছেড়ে দে !

আমিও জানি মা নিতে পারবে না । ছেড়ে দিলাম । তাহলে এখন চুদবো ! চল বিছানায় । মাকে তুলে নিলাম বিছানায় । উঠে মা বিছানায় বসতে যাবে মার পোঁদের মসৃন ফুটো দেখে আমার অদ্ভুত শরীরে চেতনার ঢেউ উঠলো ।
"বাবা মার কোনো দিন পুটকি মারো নি?
বাবা তখন কাকিমার গুদ মার্চে কুত্তা চোদা করে । "নারে দিলো তো না কোনো দিন ! "
আমি বললাম কাল পোঁদ মারবো তুমি দেখো । সারা দিন নারকোল তেল লাগিয়ে রাখবো আর রাত্রে মারবো ।

মার পুঁটকি তে ডান হাতের তিনটে আঙ্গুল নিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে পোঁদ মৈথুন করতে শুরু করলাম । জানি মা লাফাবে । তাই বাঁ হাত শক্ত করে গলায় কুনি দিয়ে চেপে ডান হাত দিয়ে পোঁদ ছেঁচতে লাগলাম । না গুয়ের গন্ধ নেই সে রকম । মুখ দিয়ে পোঁদ টি চুষতেই মা সি সি আ এ এ আ করে গুদ চিতিয়ে ধরলো । কিন্তু মুখ দিয়ে বললো "ব্যাথা করছে !"

গাঁড় মোজাইক মারছিস ! পোঁদে হাত ঢোকাই নি এখনই ব্যাথা । কাল তোর পোঁদ মারবো দাঁড়া দিনের বেলা উঠোনে । শালী চিনলি আমার কাছে । বলে ছোড়ে গেলাম শুয়ে থাকা মার্ শরীরে । জিভ বার করে ঝুকে বললাম "নে চোষ !" মা ঝিভ টা সুপ্ সুপ্ করে চোষা শুরু করলো । আমি শুধু দু হাতে মাইয়ের বোঁটা দুটো নিলাম । নিড়িয়ে নিয়ে দুধ বার করবো বলে । আর আখাম্বা লেওড়া ঠেসে ঢোকালাম মার গুদে । আমার দিকে তাকিয়ে চোখ কেঁপে উঠলো মায়ের । গুদে ঢুকে চেপে ধরেছে গুদ আমার লেওড়া কে । মা লজ্জায় মুখ অন্য দিকে করছিলো বার বার ।
এই যে আমার নতুন বৌ, বাড়া চুদছি আমি তাকাবি অন্য দিকে । আমার দিকে তাকাও সোনা স্কিম করবে না ! "
মা ভয়ে আমার দিকে তাকিয়ে রইলো । চোখে চোখ হতেই খেপিয়ে ঠাপানো শুরু করলাম । মা তাকিয়েই ঠাপের শিহরণে চোক তাকানো অবস্থায় একটু চোখ কুঁচকে উঁহু উঁহু করে চোখ নামিয়ে নেবার চেষ্টা করছিলো ।

চোখ নামবি না ! চোখ আমার চোখে । সপাটে কোমর ঠেসিয়ে গাদনের ধাপ ধাপ ঠাপ পড়ছে মায়ের শরীর তাড়িয়ে তাড়িয়ে । আর শরীরের ঝাকুনি নিয়ে আমার চোখে কোনো রকমে চোখ রেখে বুঝিয়ে নিতে চাইছে মা নিজের চোখ ।
তখনি আমার আবার রক্ত চক্ষু ।
এবার এমন কত গুলো মোক্ষম চাপ মার্ উপরে ছোড়ে দিতে দিতে দুহাতে গলা চেপে ঠাপানো শুরু করলাম । নিঃশ্বাসের নালী বন্ধ করে । মা যেন কাঁদবে কাঁদবে করছে আর মাথা নাড়িয়ে বলছে হ্যাঁ "আর হ্যাঁ । আমি কানে চেঁচিয়ে বললাম
"আগে বল আমার ধোন কেমন? হুমম? "আর যত বার এটা জিজ্ঞাসা করছিলাম হুমম এর সাথে সাথে ঠাপ টা গদাম করে গুদে আছড়ে ধরছিলাম । আর মায়ের আকুতি বেড়ে যাচ্ছিলো আমায় আঁকড়ে ধরে ।

ওদিকে বাবা ভলভলীয়ে গুদে বীর্য ঢালছে কাকিমার । কাকিমা বিছানার কাপড় মুখে গুঁজে চেপে সামলাচ্ছে নিজেকে ।

উঠে গেলাম তড়াক করে । আর গিয়ে ঘরের আলো জ্বালিয়ে দিলাম । কাকিমা যেন ঝট করে মাই ঢাকতে যাচ্ছিলো লজ্জায় । উঠে চলে যেতে চাইছিলো , আমি চেঁচালাম না একদম না ! এখন থেকে এখন তোমার যাওয়া হবে না ! সব কিছু শেষ হলে চলে যেও ।

আমার সব কান্ড কীর্তি দেখে কাকিমার মুখে কোনো কথা সরছিল না ।শুয়ে থেকে মাকে চুদে তছনছ করে ফেলেছি । এবার আরো চোদার তীব্রতা বেড়ে যাচ্ছে আমার মনে । অনুভূতি মাথায় ধাক্কা খাচ্ছে । খাটের ধারে উঠে বসলাম মাকে । দু পা ভাঁজ করে দুদিকে ছাড়িয়ে বসতে বললাম । যাতে আমি বিছানার ধারে মেঝেতে দাঁড়িয়ে মাকে দাঁড়িয়ে গুদে লেওড়াটা ঠাসতে পারি ।
" তুমি কি গো এক বার মাল ঝেড়েই আউট !" বাবাকে ঝাঝিয়ে বললাম । কাকিমা তখন আমাদের দিকে মুখ ফিরিয়ে শাড়ী গায়ে ঢেকে বসে আছে । এটাই স্বাভাবিক । মাল পরে গেলে চুসিয়ে নিতে হয় । তুমি মাকে চসাও আমি কাকিমাকে চোষাই ।

দুয়োয়েই খাতে উঠলাম । আসলে আমার খৎ আগেকার দিনের মেহগনি কাঠের তাই খুব শক্ত পোক্ত । ক্যাঁচকোঁচ আওয়াজ হয় না । কাকিমার মাথা ধরে আমার লেওড়ার দিকে ঘোরাতেই কাকিমা খুব রাগ করে আমার হাত ঝটকা দিলো । আমার সত্যি বেশ অপমান বোধ হলো । যেখানে বাবা চোদার পারমিসন দিয়েছে সেখানে কাকিমার এমন রাগ করা যেন আমার সহ্য হলো না ।

চুলের খোঁপা দিলাম ঠাটিয়ে কাকিমার মুখে এক চড় !
" কিরে মাগি আমার ধোন চুষবি না !"
কাকিমা যেন মুখে চোখে কিছু দেখতে পাচ্ছে না । সম্বিৎ ফিরে ধোনটা নিয়েই মুখে নিয়ে নিলো । আমি বুকের মাই গুলো হাতের যত জোর আছে মুঠো মেরে মেরে কাকিমার মুখ চুদতে লাগলাম । বাবা মার্ মুখ চুদছে । সুতোটা বেশ কাজে এসেছে । একদম আখাম্বা না দাঁড়ালেও বাবার ধোন বেশ সাড়া দিচ্ছে ।যদিও টং টঙে লাফিয়ে নেই । কিন্তু গাঠালো ধোন দিয়ে চোদা যাবে ।

বাবা কাকিমা কে কি আরেকবার কুত্তা চোদা করবে?
বাবা বললো " না রে আমার বয়স হয়েছে ওতো দম প্রথম দিন পাবো না তার চেয়ে তুই লাগিয়ে নে আজকের মতো !"
কাকিমা ধোন চুশ্লো কিন্তু আমার মন ভরলো না । আসলে মন টা মার দিকে পরে আছে ।
কাকিমার দিকে তাকিয়ে বললাম " গুদ খাওয়া আমায় দাঁড়িয়ে ! তার পর মাকে চুদতে যাবো !"
কাকিমা উঠে দাঁড়িয়ে মুখের সামনে দু আঙ্গুল ঢোলে গুদ টা পিটার দিকে টেনে ধরলো । আমাকে কিছুই বলতে হলো না । চোদানো গুদটায় একটু গন্ধ হয়েছে । চুষলাম গুদ । যদি শাড়ী দিয়ে পুছে নিয়েছি আগে ।গুদ টা মুখের মধ্যে টেনে ধরতে কাকিমা সুখে কেঁপে উঠলো । আমিও সাথে সাথে উঠে বুকের মাই গুলো বুনোট কাটা শুরু করলাম ।

কাকিমা থাকতে না পেরে মুখ দিয়ে উগ্গ উগ্গ টাইপের একটা অদ্ভুত কাম মাখানো সিস্কর মারলো । মুখ নিয়ে চুষে কাকিমা কে ছেড়ে দিলাম ।" দাঁড়া মাগি আগে মাকে চুদে নি তার পর তোকে চুদবো ।
বাবা মাগীটাকে দিয়ে তোমার লেওড়া চোষাও ততক্ষনে আমি মার একটু ট্রিটমেন্ট করি ।

বাবা বললো আমি আছি তো নে না তুই চালিয়ে যা ।
" বাবা দু পা ছাড়িয়ে কাকিমা কে দিয়ে লেওড়া চোষাও ।"

বিছানা থেকে নেমে আসলাম । লেওড়া আমার গিটারের তারের মতো ঝন ঝন করছে । লেওড়া ধরে ওয়েস্টার্ন মিউসিক বাজানো যাবে । বিশাল পোঁদ বিছানায় লাগিয়ে মা দু পা ফাঁক করে ছিল । পু পায়ের মাঝে দাঁড়ালাম ।প্রথমে লেওড়াটা গুদে ঠেলে দিয়ে ঢুকিয়ে নিলাম । মাই গুলো নিচরোতে লাগলাম । মাইয়ে দুধ । যত মাই বুনছি টোটো গলগলিয়ে দুধ আসছে । মাইয়ের বোটা টেনে মার মুখে নিয়ে আসলাম । মা ব্যাথায় আ করে বললো ব্যাথা লাগছে পোটলা । আমি বললাম লাগুক তুই মাই চোষ ! মা নিজের মাই চুষতে শুরু করলো । থাবড়া মাই অনায়াসেই মুখে পৌঁছে যায় । সব মাগীদের ছিনালী নাটক । দু হাতে মা মাই তুলে আছে । চুদতে চুদতে মায়ের এবার মুখের ভিতর গলা আঙ্গুল দিয়ে আংলাতে শুরু করলাম । বুঝতে পারছি মায়ের গুদে চরম বেগ উঠছে সোজা লেওড়া ঢোকাতে । পা নাচিয়ে ফেলছে লেওড়া নিতে গিয়ে ।

ঘাপিয়ে কাঁপ দেয়া চোদন দিলাম দাঁড়িয়ে মায়ের গলা ধরে । আরো খানিকটা কেঁপে উঠলো মা । চোখ বন্ধ করে ঘাড় এলিয়ে আছে ।

মাথা নাড়িয়ে বললাম : " দ্যাক নিজের গুদের দিকে !"
মা চোখ খুললো । আমি পুরো লেওড়া গুদ থেকে বার করে করে পুরোটা গুদে মাখতে থাকলাম মাই টিপতে টিপতে । নিজের গুদে আমার আখাম্বা লেওড়া ঢুকছে থেকে কোঁৎ পেরে বসলেন মা । উহু উহু করে । চোখ সরাতে গেলেও আমি ঘাড় ধরে রেখেছিলাম । আমার লেওড়া দিয়ে নিজের গুদ চোদা দেখছে মা । দিকে বাবার ছড়িয়ে রাখা পায়ে উপুড় হয়ে বেড়ালের খাবার মতো কাকিমা বাবার নুনকু চুষছে ।

আমার মন শান্ত হয়েছে । খাড়া লেওড়ার খানিকটা থুতু মাখিয়ে মাকে টেনে নামিয়ে মার মুখে লেওড়াটা ঘষতে লাগলাম । বেশ ভালো লাগছিলো । কিন্তু মাকে ছাড়ার আগে চট করে মায়ের পোঁদ ঘাটলাম আঙ্গুল দিয়ে , বেশ খানিকটা খেচে দিলাম । আর গুদ ঘাটলাম সেই সঙ্গে । মা একদম চিতিয়ে দিলো গুদ আমার দিকে । বিছানায় শুয়ে ।

বাবাকে বললাম চলো এবার কাকিমাকে পাল দেবার পালা । বাবা বললো " হ্যাঁ হ্যাঁ বেশ তাই কর ! অনেক রাত্রি হলো ।

মাকে শুইয়ে তার উপর কাকিমাকে শোয়ালাম মুখোমুখি করে । আসলে মাকে ছেড়ে শুধু কাকিমার গুদে ফ্যাদা ঢালতে ইচ্ছা করছিলো না । কাকিমা কিছুতেই মার ল্যাংটো শরীরের উপর শুতে চাইছিলনা । বাবা সামনে দাঁড়িয়ে কাকিমার মুখ চোদ ।

বাবা খুশিতে গদগদ হয়ে বললো : হ্যা আরেকবার ঝরবে আমার !"

আমার টমেটোর মতো বিচি দিয়ে চাপড় মারতে লাগলাম মার্ গুদে । কিন্তু গুদ মারতে লাগলাম কাকিমার । দুজনই মুখ মুখী শুয়ে । আমার ঠাটানো লেওড়া কাকিমা কি নিতে পারে । কাকিমা মাকে ধরে হাসফাস করতে লাগলো । বাবা কাকিমার মুখে লেওড়া চেপে ধরে আছে । মাকে বললাম " মাগীর টার মাই গুলো কামড়া, আমি গুদে ফ্যাদা ঢালবো । "


কাকিমা অস্থির হয়ে পাগলের মতো ছাড়াতে চেষ্টা করছে আমার লেওড়া থেকে নিজের গুদ । পচ পচ করে গুদে ঢুকছে লেওড়া । উচ উচ করে কাকিমা মুখ থেকে খাবি খাচ্ছে । হাত দিয়ে খাচ্ছে খাচ্ছে ধরছে মাকে । আমিও ইচ্ছা করেই মাঝে মাঝে মাকে ধোন লাগিয়ে দিচ্ছি গুদে । ১০ টার ৭ টা কাকিমাকে দিলে ৩ টি দিচ্ছি মাকে । আমার বীর্য বেরোবার সময় হয়ে এসেছে । কাকিমার জ্ঞান নেই । মার উপর শুয়ে এলিয়ে রেখেছে চোখ বন্ধ করে মাথা ।

চাটাতে লাগলাম মুখটা জ্ঞান ফেরানোর জন্য । কাকিমার গুদ ভয়ঙ্কর পুচকি মেরে ধোনটা খাচ্ছে , টেনে নিচ্ছে নাভিতে । মাও কাকিমার শরীরের শিহরণ বুঝতে পেরে নিজের গুদ পুচকি মারছে আমার ধোন খাবার জন্য । বীর্য বের হলো প্রায় । দুজনকেই চুলের মুঠি ধরে নামালাম মাটিয়ে ।
তাড়াতাড়ি দুজনের মুখ এক জায়গায় কর । মা কাকিমা দুজনেই চোখ বন্ধ করে মুখ একজায়গায় নিয়ে নিলো । নাহলে যে আমার হাত উঠবে । দুজনের মুখ চুদতে লাগলাম বীর্য ফেলবো বলে ।

থামিয়ে খিচলাম না লেওড়া । লেওড়া ঠাসতে লাগলাম এক এক করে দুজনের মুখে । লেওড়া থেকে বীর্য বীর্যের মতো বেরিয়ে পড়তে থাকলো । আমার শরীর কাঁপছে ব্যালেন্স রাখতে পারছিনা । তবুও ঠাপানো থামালাম না । বীর্য সমেত লেওড়া এক মুখ থেকে অন্য মুখে ক্রমান্বয়ে ঠাপিয়ে চললো বীর্যের শেষ বিন্দু বেরোনো পর্যন্ত ।

তও যেন শান্তি নেই ভি মা কে রেখে কাকিমাকে বিছানায় ফেলে চুটিয়ে গুদ খেঁচেতে লাগলাম আঙ্গুল দিয়ে । বীর্য মুখ থেকে থু থু করে ফেলার সময় পায় নি কাকিমা । টার উপর এমন বীভৎস গুদ খেচানী খেয়ে আঃ আঃ করে হিসিয়ে কাঁপতে লাগলো কাকিমা । জোর করে কাকিমার চোখ খুলিয়ে কাকিমার উপর শুয়ে পরে বললাম " এবং থেকে আমার সাথে এঘরে সুবি । "
বলে কাকিমাকে কল বালিশের মতো করে বিছানায় ক্লান্তিতে এলিয়ে পড়লাম ।

আবার মনে পড়লো অরে ভুলে গেছেই । ছোট প্যারাসুটের শিশির মুখ খোলা । ছিপি খুলে মাকে বিছানায় ফেলে পদে ঠেলে ঢুকিয়ে দিলাম পিয়াসুটের সিসি । ঘরে জানি কোথায় আছে সেলোটেপ । লাগিয়ে দিলাম সিসি সমেত সেলোটেপ মার পোঁদে ।

তেলে পোঁদ নরম হবে ! টেপ খুলেছো কি মরেছো । আমি কদিন পরে চলে যাবো তার পর তোমাদের সবার মুক্তি ।
ততদিনে গুপ্তধন আমার হাতে চলে আসবে ।

মা একটু আসতে বললো আমার দিকে তাকিয়ে " বিদেশ ?"
আমি বললাম " বিদেশের পোঁদ মারি ! কাল সকালেই তোর পোদঁ মারবো পদি পিসির সামনে ।"
বাবা মাথায় হাত বোলাতে বোলাতে বললো " পাগল ছেলে " ।

কাকিমা ভোর বেলার আমার কোলে থেকে উঠে নিজের ঘরে চলে গেছে । আর মা সকালেই স্নান করে ঠাকুর পুজো করে রান্না ঘরে লেগে গেছে । রাতের ঝড় ঝাপ্টার কোনো চিহ্নই নেই । বেশ আশ্চর্য হলাম বাড়ির মেয়েদের দেখে । কাকিমার শরীর বেশ সুস্থ । সুস্থ পদি পিসি । লেওড়া আমার ফুলে ফেঁপে উঠছে সকাল বেলায় রাতের কথা চিন্তা করে ।

প্রয়োজনের থেকে বেশি সাহসী হয়ে উঠছি আমি । না পদির ঘর-এ যেতে হবে । স্নান করে পদি ভিজে সায়া পরে ঘরে কাপড় পড়তে যাচ্ছিলো । বাবা বাজারে । ফিরেই খেয়ে অফিস যাবে । কিন্তু সে দিক থেকে আমার একটু সুবিধেই হলো । বিদেশ কাকু স্কুলে বেরিয়ে গেছে । ঝুনু রকে বসে খেলছে নিজের মতো । কাকিমা বোধ হয় স্নান করতে যাবে । এতো ঝকঝকে তকতকে ঘর দেখে নিজের আশ্চর্য লাগলো ।

সকালেই আখাম্বা লেওড়া নিয়ে লুঙ্গি পরে এদিক সেদিক করছি মা সেটা আড় চোক মেপে নিলো । হটাৎ মনে পড়লো ছোট প্যারাসুটের তেলের শিশিটার কথা । মা পন্ড থেকে কমিয়ে নিয়েছে সিসি । গেলাম রান্না ঘরে । কিছু বলার বালাই বাতাস নেই । আমি মার পোঁদের শাড়ী সায়া তুলে দেখলাম । নাঃ প্যারাসুটের সিসি পোঁদে গোঁজা নেই । খানিকটা আঙ্গুল দিয়ে ফাঁক করে দেখলাম পোঁদ । হ্যাঁ পোঁদের ফুটোর গর্ত বেশ বেড়েই গেছে ।আর সারা রাত পোঁদের ফুটো তেলে ভিজে ছিল তাই পোঁদের ফুটো চকচক করছে । বুঝলাম মার খুব রাগ সেই জন্য আমার কিছু বললো না ।

আসলে কালকের মারধর টা বড্ডো বাড়া বাড়ি হয়ে গেছে । নাহলে অবশ্য মা কাকিমা অতো সুন্দর করে চুদতে দিতো না ।

" চিঠি চিঠি !"
দেখলাম পোস্ট ম্যান এসে হাজির । একটা চিঠি নিয়ে । লুঙ্গি সামলে নিয়ে আমারই নামের চিঠি রিসিভ করলাম । বুন্দেলখন্ড ইউনিভার্সিটি থেকে এসেছে । পার্ট টাইম এ হিস্ট্রি-এর সহ অধ্যাপকের কাজ । B . ED করা ছিল বলে মনে হয় ওরা আমায় সিলেক্ট করেছে । মেইন সেট/নেট এর স্কেল অনুযায়ী দেবে । আনন্দ হলো । কাওকে কিছু বললাম না । কারণ এটা বলা মানে গুপ্তধনের নাটক আমায় শেষ করতে হবে মাঝ পথে ।

পদি পিসিকে চুদবো । নাহলে লেওড়া শান্ত হবে না । অবশ্য মার্ পোঁদ মারবো বলেছিলাম । দেখলাম পদি পিসি শাড়ী পাল্টে পরিষ্কার হয়ে মার কাছে দাঁড়ালো ।এর আগে রোজই রান্নায় সাহায্য করতো । অসুস্থ হবার পর সব গন্ডগোল হয়ে গেছে । ঢুকলাম রান্না ঘরে । এমনি ভদ্রতা রক্ষা করতে পদি পিসি কে বললাম " শরীর এখন কেমন !"
পদি পিসি এক গাল হেসে বললো " বাব্বা তোর মা যা সেবা যত্ন করলো ! "
আমি: হ্যা আমি বলেছিলাম তোমার খুব খাতির করতে ।
বলে মার পোঁদের পিছনের শাড়ী সায়া গুটিয়ে কোমরে সায়ার দড়িতে গুঁজে দিলাম ।
" একি পটল একি করছিস তুই! তোর না মা হয় ? "
আমিও হেসে বললাম " কাল পর্যন্ত ছিল এখন আর মা নয় ! "
পদি পিসি রান্না ঘর থেকে লজ্জায় চলে যেতে চাইলো । আমি হাত ধরলাম । " তোমাদের এই এক বাতিক , এতো তোমাদের লজ্জা না !"
পদি পিসি বুঝতে পারছে না কি বলবে । " মিনু তুই কিছু বলবি না !পটল কিন্তু উৎশৃঙ্খল হয়ে যাচ্ছে ।"
মার মুখ আগুনের মতো গরম । প্রচন্ড রাগ । পদি পিসি কে কিছু বললো না ।
আমি লেওড়া বার করে পদি পিসিকে বললাম " নাও একটু হাত বুলিয়ে দাও তো !"
পদি পিসি জোর করে ঘর থেকে বেরিয়ে যেতে চাইছিলো । আমি টেনে পিসির কাপড় উঠিয়ে দাঁড়িয়ে দাঁড়িয়েই পিসিকে জড়িয়ে ধরে, যদিও উচ্চতার হের্ ফেরে গুদে লেওড়া ঢোকাতে পারছিলাম না, কিন্তু গুদে বাড়া ঘষতে লাগলাম ।

" এই দিনের বেলা, কি করছিস টা কি ! এই মিনু দেখ না কিঁছু বল না ! কেউ দেখে ফেলবে তো ?"
তবুও মা চোখে নামিয়ে আমায় দেখলো না দেখার মতো করে কিন্তু কিছু বললো না । পিসিকে গ্যাস রাখার স্ল্যাবে শরীর ঠেস দিয়ে এ পা তুলে মার সামনেই ধোন ঢুকিয়ে দিয়ে ঠেলতে লাগলাম । পিসি গুদে লেওড়ার স্বাদ পেয়েই নিজের ঠোঁট কামড়ে উঠলো । ব্যালান্স রাখা যায় না দাঁড়িয়ে । পরে যেতে যাচ্ছিলো যেন , ধরে ফেললো মার হাত ।

দেখ তো পোটলা তুই এমন অত্যাচার করিস ! আমি বিধবা বুঝিস না কেন? তোর মার্ সামনে তোর একটুও লজ্জা নেই । কদিন পরে বৃন্দাবনে যাবো !"
আমি মাই খাবলাতে খাবলাতে কোমর নিচু করে চুদে চললাম পদি পিসিকে মার সামনে নিলজ্জের মতো । পিসিও গ্যাই গুই চোদন খেতে লাগলো রান্না ঘরে । আর মুখ ঢেকে বলতে লাগলো " ভালোলাগেনা ছাড় না ! উফফ আউচ আ , লাগছে ! ওমা !" সে নানা রকমের চোদানোর আওয়াজ । ক্রিং ক্রিং করে সাইকেলের বেল বাজিয়ে আসলো বাবা ।

বাবা কে আসতে দেখে পদি পিসি পড়ি কি মরি করে শাড়ী নামাতে চাইলো । আমি হাত দুটো যে নিলাম শক্ত করে । মাছের থলি নামিয়ে দেখলো বাবা পদি পিসিকে ।
হেঁসে আমায় বললো " কিরে সকাল সকাল শুরু করে দিয়েছিস ?" আমি বললাম " হ্যাঁ এ কদিন সরগম করে নি ! যেন এসিট্যাটান্ট প্রফেসর এর চাকরিটা পেয়েই গেলাম শেষ কালে ।" বাবা যেন চমকে উঠলো । " সাব্বাস , এই না হলে ছেলে । " মার দিকে তাকিয়ে বাবা বললো " কি গো পার্শে মাছ এনেছি একটু বেশ ঝাল ঝাল করো !"
মার খোলা পোঁদ দেখে বাবা আমায় বললো " তোর বরাত ভালো , দুজন কেই এক সাথে পেলি কি বল । "

লজ্জায় মুখ ঢাকতে না পেরে পদি পিসি মুখ ভার করে মুখ নামিয়ে আছে মাটিতে । আর ধোনটা আমি গুঁজছি পদি পিসির গুদে লেওড়া ঘসিয়ে ঘসিয়ে । বাবা শুধু পদি পিসিকে বললো " আশ্রমের জায়গাটা পাকা হয়ে গেলো পদি , পরিমল খবর পাঠিয়েছে । তাহলে কি শেষ মেশ বৃন্দাবনেই যাবি , থাকবি না এখানে ! " নিজের গুদ মারাতে মারাতে উত্তর দেয়ার অবস্থায় ছিল না পদি পিসি । আমি লেওড়ার গাদন বাড়িয়ে দিলাম কোমরে ধাক্কা মেরে মেরে । উত্তর দিতে না পেরে আমার বুক ধরে বাবার সামনেই উহু উহু করে উঠলো পদি পিসি ।

পদি পিসি একটু কঠোর গাদন পেলেই খুব বেশি অস্থির হয়ে পরে । নিজের জল খসিয়ে মুতিয়ে নিতে বেশি সময় নেয় না পদি পিসি । বাবা সামনে থাকলেও গাদনের চাপে পিসি চোখ বুঝিয়ে ফেলেছে । আমি বাবা কে দেখানোর জন্য পদি পিসির ব্লাউস টা খুলে দিলাম । উদম মাই গুলো চোদার সাথে সাথে দুলতে লাগলো । দু হাত তুলতে না পারলেও এক হাতে চোখ ঢেকে ঘাড় কাত করে রইলো বাবার উল্টো দিকে । আর গুদের ঝাঁট ভেঙে আমার কেটো লেওড়া চুদছে পদি পিসিকে, পিসির কোমর কাঁপিয়ে কাঁপিয়ে । পদি পিসি যেন দু পা ফাঁক করে দিলো সুখের চোটে । লেওড়ার ঘষায় গুদ চিরে লেওড়া ঢুকছে ।

এমন লেওড়া দিয়ে নিশ্চয়ই পোঁদ মারা যায় এবার । পদি পিসি কে ছাড়ার আগে উঠিয়ে রাখা শাড়ী আর সায়া পদি পিসির কোমরে গুঁজে রাখলাম । নামাতে গেলেও নামাতে দিলাম না । উদ্যেশ্য বাবা কে দেখতে দেয়া পদি পিসির গুদ । বাবার সামনেই মাই গুলো মুখে নিয়ে একটু খেলতে ইচ্ছে হলো । বাবাও যেন হাগরের মতো দাঁড়িয়ে লজ্জা শরম ভুলে ইনিয়ে বিনিয়ে আমার সাথে কথা বলে আমার লীলা খেলা দেখতে চাইছে ।বাবা কে না করতে যাবো ও দুঃখে । কাকিমার স্নানের জন্য মা গরম জল তুলে রেখেছে । এখনই হয় তো কাকিমা জল নিতে আসবে । আমার চোদার ছক চলছে আমারই মতো করে ।

সর্ষের তেল পোঁদে দিলে জ্বালা করে । চাইলে নারকোল তেল দিতে পারতাম । কিন্তু ইচ্ছা হলো মাকে একটু বিরক্ত করি । দেখলাম বাবা ধোনটা সাইজ করে নিচ্ছে । চোখ নাচিয়ে জিজ্ঞাসা করলাম " অফিস যাওয়ার আগে হবে নাকি এক রাউন্ড?" বাবা বললো নাঃ নাঃ অফিসে দেরি হয়ে যাবে । কিন্তু বলেও অপেক্ষা করতে লাগলো । ক্রমানুক্রমে কাকিমার স্নানের পরই বাবা স্নানে যায় । পদে সর্ষের তেল দিয়ে ভিজিয়ে দেয়াতে মার পোঁদ চিড়বিড় করে উঠলো । কারণ লেওড়া পোঁদে ঠাসতে পোঁদ চিরে যাবার ভয় থাকে । পোঁদ মারতে গিয়ে রক্তারক্তি চাই নি ।

দেখলাম বাবা একটু একটু করে পদি পিসির দিকে ঝুঁকছে ভালো করে ন্যাংটা পদি পিসি কে দেখার জন্য । ধোন বাবারও দাঁড়িয়ে গেছে । একটু উস্কে দিলেই পদি পিসিকেও চুদতে ছাড়বে না বাবা । আরেকটু দেখে নি ! বাবাকেও মাপছি । মার ধাব্গা পোঁদে গুনলাম আমার লেওড়া । রান্না করা হাত টা থেকে গেলো । খুঁটি পরে গেলো হাত থেকে । আমার মনে হয় খুব লাগছে মায়ের । পোঁদের ফুটোয় ঠেসে বসে আছে বাড়া জেদ কেন করে। কাঁধ ধরে কোমর ঝুকিয়ে খানিকটা পোঁদে ঠেলে ঠেলে গুঁজলাম বাড়া । মা করার উপর ঝুকে পোঁদ উঁচিয়ে দিলো ব্যাথা লাগছে বলে । যাতে ভালো ভাবে বাড়া ঢোকে । স্নান করা ভিজে চুল গুলো ধরলাম ঠাপাবো বলে । ঠাপ দিলাম । পারলো না মা । ককিয়ে পা ছাড়িয়ে আরেকটু পোঁদ ঠেললো । এবার বাড়াটা আসতে আসতে আসতে পোঁদে সেট হয়ে গেলো ।

শাড়ীর আঁচল সরিয়ে বুকের ব্লাউস ঘুলে দিলাম যাতে মাই গুলো দোলে । পদি পিসি কে পশে টেনে মার পশে দুজনের মুখ অন্যের বিপরীতে পাশা পাশি দাঁড় করিয়ে পদি পিসির মাই মাখতে লাগলাম মার পোঁদ মারতে মারতে । কাকিমা নিজের মনেই হালকা গুন্ গুন্ করে গান গাইতে গাইতে আসছিলো গরম জল নিতে রান্না ঘরে । রান্না ঘরে ঢুকে থমকে থতো মতো খেলো কাকিমা । কাল কের থেকে তফাৎ এটাই যে পদি পিসি ন্যাংটা সামনে । আর বা প্রায় তাকে ছুতে যাবে যাবে । কিছু বলবে , মুখ হা হয়ে ছিল কাকিমার । পদি পিসিকে ঠেলে দিলাম বাবার দিকে । হাজার হলেও নিজের বোন । বাবা যেন পদি পিসিকে ধরতে পারলো না । হাজার হলেও গুপ্তধনের রহস্য এখনো বাকি ।

" না রে পদি , ছেলেটা আমার ভালো ! মাগি গুলোর বসে বসে খেয়ে খেয়ে গায়ে চর্বি হয়েছে ! কোথায় তোকে খাতির করবে তা নয় !"
এতক্ষন মা কিছু বলে নি । কিন্তু এবার তেলে লঙ্কা পড়ার মতো বললো " বাপে বেটায় কি ভীমরতি ধরেছে !তোমার জ্বালায় কি বিষ খেতে হবে ? দেখিছিস সন্তু ! " উনুনের আঁচ কমিয়ে দিয়েছিলো মা । আমিও যেন সুযোগের অপেক্ষায় ছিলাম । ঠেলে রেন্ডির মতো মাকে বার করে দিলাম উঠোনে । আসে পাশের দু একটা বাড়ি থেকে চাইলেই লোক জন দেখতে পারে বৈকি ।

মা এবার ফুঁপিয়ে বললো "মরদের মুখে আগুন ! ছেলে কে দিয়ে চোদাচ্ছিস সারা হারামি !" বাবার দিকে তাকিয়ে খোলা পোঁদে মা গাল দিলো । দু হাত আমি শক্ত করে ধরে পোঁদে লেওড়া দিয়ে হ্যামার করছি । বুকের ব্লাউস খোলা । রান্না ঘরের দরজার সামনে আমরা দাঁড়িয়ে তাই কাকিমার আমাদের পাশ কাটিয়ে যাওয়া হলো না । যদিও পদি পিসি নামিয়ে নিয়ে ঢেকে ফেলেছে শরীর । কাপ কেটে চুদলাম রান্নার দাবায় মাকে দাঁড় করিয়ে মার্ পোঁদ । মা চৌকাঠ ধরে পোঁদ নাচিয়ে বাবা কে গল্ মন্দ করতে লাগলো ফিস ফিস করে । চেঁচালে আসে পাশের বাড়ির লোক উঁকি দিয়ে জেলা দিয়ে দেখলে আমার চোদা দেখে ফেলবে ।

ঘন বীর্য ঢেলে দিলাম মার পোঁদে অযথা অত্যাচার না করে । শাড়ীতে সাথে সাথে পোঁদ মুছে নিলো মা । মুখ ঝামটে রান্না করতে চলে গেলো রান্না ঘরে । কাকিমা সুযোগ পেয়েই তর তর করে বালতি নিয়ে বান্থরূমের দিকে এগোলো । কাকিমাকে শুনিয়ে বললাম " সব কটা মাগীকে চুদবো এই উঠোনে ল্যাংটো করে । "
শুনেই আমার দিকে তাকিয়ে কাকিমা রাগে বাথরুমের দরজাটা ধড়াম করে বন্ধ করে দিলো ।

বাবা তেল মেখে গেলো কাকিমার পরে স্নান করতে । কাকিমা হুর মুর করে নিজের ঘরে চলে গেলো । বোধ হয় প্রচন্ড রেগে আছে আমার উপর । শুনলাম ফোন করছে । হ্যাঁ বিদেশ কাকুকেই হবে । আমার কোনো ভয় নেই । বাবাকে শুনিয়ে বললাম ভাবছি ৪ দিন পর চলে যাবো বুন্দেলখন্ডে । ওখানেই চাকরি পেয়েছি । পুরো টাকাটাই পাঠাবো তোমাদের । জানি বাবা মা খুব লোভী । বাবা স্নান করতে করতে জিজ্ঞাসা করলো " তা কত দেয় তোদের ?"

আমি একটু চেঁচিয়ে বলাম তাহা দেয় ৪০-৪৫ মতো হাতে । বাবা বললো " বেশ বেশ "
মাও শুনছে আড় পেতে । হোটাটি কাকিমা বেরিয়ে আসলো ঘর থেকে । এই যে বেয়াদপ আজ হচ্ছে তোমার ! আমি দেখেছি আপনার ভাইকে সে এসে বিহিত করুক আমি আড় থাকবো না এ বাড়িতে । এটা বস্তি বাড়ি । বিদেশ এসে বিহিত করবে ! "
বাবা স্নান করতে করতেই বললো " কি মুশকিল বৌমা ওকে আবার টানলে কেন ! "
পটল কাকু আসলে কাকুর কাছে একটু ক্ষমা টোমা চেয়ে নিস্ ! আমি থাকতে পারবো না এই দ্যাখো দিকিনি কি কান্ডটাই না বাঁধালো ! আমার অফিস আছে তো ! রাত্রে কথা বলা যেত না । "

বাড়ির ঝগড়া মাথায় উঠলো । মা অনেক বুদ্ধিমতী তাই কাকিমার সাথে যোগ দিলো না ! কাকিমা আসলে খুব অপমানিত হয়েছে বলে অপমানের বদলা চায় । কিন্তু কাকু কে কি বলেছে সেটাই দেখার । কোমরে গামছা বেঁধে নিলাম । ওদিকে পদিপিসি চেচাচ্ছে " আমি সামনের সপ্তাহে বৃন্দাবনে চলে যাবো! না বাবা এখানে আমি থাকতে পারবো না ! কি দামাল ছেলে রে বাবা !"
মনে মনে ভাবছিলাম বাক্সে তো রুপোর হুক ছাড়া কিছুই নেই । হয় তো গয়নার বাক্সে দু একটা গয়না হবে । তাই নিয়ে এতো তড়পানো কি আছে । ঘরের সবাই গুপ্তধন গুপ্তধন করে চুদিয়ে নিলো । এখন গুপ্তধন না পেলে মা কাকিমা আমায় চুদবে আজীবন । না সে সবের ভয় করি না । কিছু একটা ম্যানেজ করবো । আগে পড়ি পিসিকে শান্ত করা দরকার ।

ঘন্টা খানেক পড়ি পিসির পা টিপে গায়ে মাথায় হাত বুলিয়ে বৃন্দাবন যাওয়া নিরস্ত্র করলাম । জানি পদ পিসি চলে গেলে আমার সব ফুর্তির চির বসন্ত নেমে আসবে । পড়ি পিসি কে কথা দিতে হলো কারোর সামনে পড়ি পিসিকে ল্যাংটো করে লাগাবো না । মা কাকিমার সাথে কি করছি তার দেখার দরকার নেই । সেটা আমার ব্যক্তিগত । পড়ি পিসি নিজের মতো গুছিয়ে নেবে এখানেই তার সংসার । বাবাও নিরস্ত্র হলো । অসস্ত হলো মা ।

কিন্তু রাবনের তান্ডব নৃত্য শুরু করলো কাকু ঘরে ঢুকেই । বেলা ২ টো বাজে । আজ কারোর মুখে ভাত পরে নি ।

ঘরে ঢুকেই কাকু খানিকটা ভাংচুর করলো । মানে বাবার সাইকেল ফেলে দিলো । ঘরে ঢুকে চেঁচালো ।" কে আমার বৌ কে অসম্মান করেছে ! কে আমার বৌয়ের সাথে বাজে ব্যবহার করেছে । "
ওরকম চেঁচানিতে আসে পাশের বাড়ি থেকে উঁকি ঝুঁকি মারা শুরু হয়ে গেলো । বাইরে যা হয় হোক , কিন্তু ঘরের কথা ঘরেই থাকা উচিত । বাবা ভয়ে কুঁকড়ে গেছে । কিন্তু আমার ভয় পেলে চলবে না । শুরু যখন করেছি তখন আমাকেই এগিয়ে যেতে হবে নয় এসপার নাহয় ওসপার ।
" কি হলো তা কি চেঁচাচ্ছ কেন বেফালতু । "
" আশে পাশের লোক জন শুনছে তো বাড়ির ঝগড়া বাড়িতে মিটিয়ে নিতে হয় জানো না ? "
কাকিমা: ওই আমার সাথে বেয়াপদী করছে কাল থেকে ।
কাকু গলার আওয়াজ না কমালেও আমি খুব সংযত হয়ে কথা বললাম । এ যেন আমার গা জোয়ারি ।
" হ্যাঁ বোলো কি বেয়াদপি করেছি ! বোলো বোলো"
কাকিমা কাকু কে বলতে পারছে না আমি কাল থেকে কাকিমা কে চুদছি ।
কাকিমা: " ওহ আমায় অসভ্য অসভ্য কথা বলছে" ।
কাকা কে ধরে আমি তাকালাম চোখের দিকে । আমার দিকে তাকাও না চেঁচিয়ে । গলা ফাটিয়ে একবারই চেঁচালাম ।
পিনড্রপ সাইলেন্স হয়ে ঘর থমথমে হয়ে গেলো । কাকু কেঁপে উঠলো । কাকুর সব হম্বি তম্বি উপরে উপরে । বুকে কোনো সাহস নেই । তেড়ে গেলে হয় তো ভয় পেয়ে যেত ।
" শুনবে কি ধীর স্থির হয়ে ?"
কাকু খানিক তোতলিয়ে বললো " বল " ।
একই টোপ ফেললাম কাকু কে । পড়ি পিসির কাছে অনেক টাকা । সবাই মিলে ভাগ করে নেবো । আড় রেগে চেঁচিয়ে লাভ নেই আমি জানি তোমার ধোন দাঁড়ায় না । কাকিমা কে চুদতে পারো না । আমি কাল থেকে চুদছি কাকিমা কে ।
অসহায় হয়ে কান্ড কান্ড মুখ করে তাকালো কাকু আমার দিকে বাবার দিকে মার দিকে ।
১৮০০০ টাকা প্রাথমিক স্কুলের মেইন নিয়ে ঘর ছেড়ে সংসার চালাতে পারবে?
তা ছাড়া যদি যাওয়ার হয় যাও! তোমার বংশে কেউ বাড়ি দেয়ার থাকবে না ! বাছা আসলে পাড়ার সবার সামনে তোমার মান বাঁচবে !
এমনি সবাই বলে সন্তু কাকিমা আঁটকুড়ি । কিন্তু ধজঃভঙ্গ তোমার । সেটা পাড়ার সবাইকে বলে দেব? সেটাই কি তুমি চাও !

কাকু খানিক ভেবে শিউরে উঠলেন না না নানা , তুই এসডোব পারে বলতে যাস নি ।
কাকু যেন গলে গেলো মোমের মতো । কাকিমার দিকে তাকিয়ে বললো " হ্যাগো পটল সব জানে ?"
কাকিমার সব ঝোল ঝাল গুটিয়ে গেলো !
আমি যোগ করলাম : " স্বামী ধজঃভঙ্গ শুনলে লোকে তার গায়ে থুতু দেবে । পাড়ার সব ছেলে রা চোখ টাটাবে শরীর দেখবে নোংরা ভাবে ! আমি তোমাদের বংশের রক্ত ! আমার ইয়াং বয়েস , কাকিমা তো বন্ধুর মতো ! এতো চেঁচাবার কি আছে !"
কাকু একটু তোতলিয়ে" এর সাথে পদি দিদির টাকার কি সম্পর্ক !
আমি: তাকে আমিও দি মাঝে মধ্যে ! ঘরে স্বচ্ছন্দে স্বাধীন ভাবে চলা ফেরা করে বিধবা টাকে মানিয়ে নাও!

সবাইমিলে ফুত্তি করলে পদি পিসি তারা তারই বাক্স খুলে দেবে ! পদি পিসি নিজে বলেছে !

" তাহলে কোটা দিনের ব্যাপার তাই তো !" কাকু করুন সুরে বললো ।
উপায় না দেখে বললো ঠিক তাই । তাছাড়া দু চারদিন পর আমি চাকরিতে চলে যাচ্ছি কাকিমা কে নিয়ে তুমি সুখে ঘরসংসার করো এটুকু মানিয়ে নিতে পারছো না ! ভেবে দেখো কয়েক কোটি টাকা । "

কয়েক কোটি টাকার কথা শুনে সবাই যেন মায়াবী হয়ে পড়লো । আমার অত্যাচার টা হাওয়ায় মিলিয়ে গেলো কাকিমার মুখ থেকে ।
বাবাও টেনে নিলো বিদেশ কাকু কে ।

" শোন ছেলে বড়ো হলে বন্ধু হয় ! আমরা তোর চিকিৎসা করবো সবাই মিলে । মেয়েটার মুখের দিকে দেখ ! এতো অবিচার করছিস তুই !"
বিদেশ কাকু আমার ব্যাপারে আড় মাথা গলাবে না । বাবা আমার ওকালতি করলো ।

" ছেলে টা যেমন এগোচ্ছে এগোক , টাকা পেলে সব আগের মতো হয়ে যাবে ! বুঝলি । "
কাকিমার দিকে তাকিয়ে বললো " ওকে একটু মানিয়ে গুনিয়ে নাও বৌমা ! দেখছো না পিচাশী দু ঘন্টা পর পড়ি বলছে বৃন্দাবন যাবো !"
চলে গেলে টাকা আড় পাবে? সব দান হয়ে যাবে ও টাকা । তোমাদেরও বলিহারি । "
আমি মাকে জড়িয়ে ধরে বললাম সোজা ব্লাউস টেনে মাই তুলে কাকুকে দেখিয়ে বললাম " রাগারাগির কিছু নেই ! আমি তোমার বৌ চুদেছি তুমি চাইলে আমার মাকে চুদতে পারো !"
কাকুও সমোহনের মতো মাইয়ের দামড়া মাইয়ের দিকে তাকিয়ে নোলা শক শক করতে লাগলো ।
আমার কাছে ওষুধ আছে বুঝলে তোমার ধোন তাল গাছের মতো দাঁড়িয়ে যাবে ।
কাকু যেন খুব অসহ্য হয়ে আমার দিকে তাকিয়ে আমায় বললো " দিবি একটা ?"
আমি কাকুর কাঁধে হাত দিয়ে বললাম চিন্তা নেই আজ রাতেই পরোখ করে নিও ।

বাড়িতে তিনটে মেয়ে আর ছেলেও তিনটে । কিন্তু রাতে যদি জনচোদাচুদি হয় ? তাতেই মা আর কাকিমার মুখ টা কালো হয়ে গেলো ।
" বিদেশ তোমরা বেশি বাড়াবাড়ি করছো ! পটল যা করেছে গর্হিত অপরাধ শুধু দুটো পয়সার মুখ দেখবো বলে মন কে বুঝিয়ে রেখেছি ! তোমরা যদি আমাদের উপর অত্যাচার করো তাহলে গায়ে কেরোসিন তেল ঢেলে দেব এই বলে রাখছি । নিজেদের বোঝার আগে যে ভুল পটল করেছে সে ভুল তুমি করতে যেও না তোমরা ! আর বলিহারি আক্কেল তোমার এই বুড়ো বয়সে ! ছেলের পাল্লায় পরে কি হুঁশ জ্ঞান খোয়ালে ! বলি একটু পাপ পুন্য বোধ নেই! ছেলেকে দিয়ে কি করাচ্ছো ? এই ছেলে পিন্ডি দেবে তুমি মরে গেলে! "
বাবা ,বিদেশ কাকুর দুজনেরই মুখ থম থমে হয়ে গেলো । হ্যাঁ পাপ পুণ্যের ভয় আছে । এ যে বিদ্রোহের আগুন লাগছে ! এ বিদ্রোহের আগুন নিভিয়ে দিতে হবে যে ভাবে হোক । নাহলে যে কদিন বেঁচে আছে সে কদিন এরা সবাই মিলে আমায় বাড়ি টিকতে দেবে না । শুরু হয়ে যাবে ছোট হওয়ার অপরাধের অত্যাচার । এই ভীষণ বিপদ থেকে উদ্ধার একমাত্র পদি পিসির বর্মী বাক্স । সুযোগ পেতে না পেতেই মা কাকিমা দুজনেই অগ্নি শর্মা হয়ে উঠলো ।এক রকম দুরহ বেরহ করে তাড়িয়ে দিলো বাবা আর কাকু কে । চুলোয় গেলো অজাচারের সন্তু কাকিমার ইজ্জত হরণের যাত্রা পালা । মিনুর পোঁদের সতীত্ব নষ্ট নাটকটাও মাঝ পথে হোঁচট খাবে সুদেশ মহারাজের কেলানেকান্ত অবতারের জন্য ।

সামনে থেকেই সরে গেলাম আমি ! আমাকে দেখেই দুজনে যেন রণচন্ডি হয়ে তেড়ে তেড়ে যাচ্ছে । মার ওভাবে পোঁদ মারাটা একদম উচিত হয় নি । খুড়িয়েই হাটছে এখনো ।কাকিমার পোঁদ মারবো আজ কিন্তু সুযোগ পেলে তবে তো ! যা দেখছি মনে হচ্ছে আমার উপর উল্কা বৃষ্টি শুরু হবে । গিয়ে বসলাম পদি পিসির ঘরে । ইনিয়ে বিনিয়ে মাল টাকে হাতে এনে যদি শেষ বার গুপ্তধনের লোভ দেখানো যায় । কাকিমা কে জুৎ করে চোদাই হয় নি এখনো । বক্সিং এর ব্যাগের মতো ঝুলিয়ে কাকিমার শাড়ী গুটিয়ে পোঁদ মারবো সিলিং ফ্যান থেকে । কত স্বপ্ন সব অচিরেই মরে যাবে । খুব ইচ্ছা মাকে ল্যাংটা করে উঠোনে ঘোরাবো দিনের বেলা । কত লোক বাড়ির সামনে ঘুর ঘুর করবে তাই দেখে ।সদর দরজায় দাঁড় করিয়ে জামা কাপড় পরিয়ে কাকিমা কে চুদবো চুপি চুপি পিছন থেকে আর রাস্তার লোক যেতে যেতে চমকে যাবে । উফফফ ! না না আমার সোনার লংকায় আগুন লাগতে দেব না ।

আমি: শোন পদি এটা আমার মরণ বাঁচন লড়াই ! তোমায় আমাকে এবার সাহায্য করতে হবে!
পদিপিসি: আবার নোংরা নোংরা কাজ করবি আমার সাথে ?
আমি: সে তো করবোই ! তুই আমার বিয়ের আগের বৌ !
পদিপিসি: সেই জন্যই তো বলে দিয়েছে তোর বাবাকে আগামী মাসে চলে যাবো বৃন্দাবনে !
আমি: আচ্ছা চলে যাস , কিন্তু ৩ দিন পর আমি চলে যাচ্ছি নতুন চাকরিতে সে খেয়াল আছে ! এই তিন দিন জুৎ করে কাকিমা আর মাকে চুদতে দে !
পদিপিসি: তুই কি আমাদের কারোর তোয়াক্কা করছিস নাকি ? খ্যাপা ষাঁড়ের মতো যখন তখনি তো লাগাচ্ছিস ! না বয়সের মান , না সম্পর্কের ।
আমি: পিসি কে আদিখ্যেতা করে জড়িয়ে ধরে " তুই জানিস না আমি তোকে কত ভালোবাসি?"
পদিপিসি: হ্যাঁ জানি শুধু লাগানোর জন্য নোলা তোমার শোঁক শোঁক করে । যাবার আগে আমি তোর ধোন তা কেটে নিয়ে যাবো ! বলা হাসতে হাসতে নাকে একটু নস্যি টানে পদি পিসি । যদিও নেশা নেই ।
আমি: আচ্ছা নিয়ে যাস , কিন্তু একটা উপকার করবি ? মিনু আর সন্তু মাগি কে একটু জমিয়ে চুদতে দে না দু তিন দিন !
পদিপিসি: তোর একটুও মুখে আঁটকায় না মুখ পোড়া ! মা কাকিমা কে মাগি বলিস ?
আমি: তুই সাহায্য করবি ?
পদিপিসি: আহা কি করতে হবে সেটা বলবি তো?
আমি: দ্যাখ ওরা জানে তোর ওই বর্মার বাক্সে অনেক টাকা ! টাকার লোভে বাবা মাকে আমায় দিয়ে চুদিয়েছে ! এখন কাকু কাকিমা কে দিয়েও চুদিয়ে নেবে । কিন্তু ওদের চোখে মুখে বিদ্রোহ বুঝলি !
পদিপিসি: ঠিকইতো নিজের ছেলে চুদলে মায়ের মনের অবস্থা কি হবে ! তুই তো ধোন নাড়িয়েই খালাস ! মোলো যা তাই বলি " ছেলে মাকে লাগাচ্ছে অথচ বাবা চুপ কেন ?"
ওরে আঁটকুড়োর ব্যাটা বর্মী বাক্সে কি আছে তুই জানিস? তুই যে বলেছিস গুপ্তধন আছে? তোর মুখে আগুন !
বলে উঠে ধড়াম করে আছড়ে নিয়ে বসলো বর্মী বাক্স নিয়ে ।খুলে দিলো অবহেলায় ।
রুপোর হুঁকো উঠিয়ে বললো " এইটা এইটা দেখছিস ? তোর পিসে এতে তামাক খেত! আমার দেখতে ভালো লাগতো তাই এটা পিসের শেষ চিহ্ন !"
আর এই যে এগুলো আমার জামা কাপড় ! এই যে এই বাক্স টা তালা দেয়া দেখছিস বলে খুললো বাক্স টা তাতে একটা পুটলি নীল রঙের তাতে নাড়িয়ে বার করলো দুটো কানের ছোট্ট সোনার দুল । " তোর পিসে যখন ফ্রন্ট থেকে ফিরেছিল এই দেখ এক টাকা দিয়ে কিনে দিয়েছিলো দুল দুটো । ২ গ্রাম সোনাও নেই ।"
আর আরেকটা সোনার বালা !
" এই বালা টা বিক্রি করে দেব ! যখন বৃন্দাবনে আশ্রমে গিয়ে উঠবো ! এক কালীন ৩০০০০ টাকা দিতে হয় ।"
আর এই দ্যাখ এটা এটা আমার ব্যাংকের খাতা । এই দেখ ১৬৪৮৫ টাকা পড়ে আছে । প্রতি মাসে ৩৪০০ টাকা সরকারের ভাতা আসে ! এই তো আমার সম্পত্তি হ্যারে ? এর মধ্যে গুপ্ত ধোন কোথায় !"


সামনে বসে চোখের জলে কাহিলির লেখা কালি গুলো ধুয়ে যাচ্ছিলো । কামে অন্ধ হয়ে যে গর্হিত কাজ জীবনে করলাম জানি না এর প্রায়শ্চিত্ব হয় কিনা । হাত চেপে ধরতে হলো পদিপিসির । হাত টা নিয়ে চুমু খেলাম । খুব মনটা খালি । ঘর থেকে বেরিয়ে যাচ্ছি পদি পিসি মনে হয় বুঝতে পারলো ।
" আমার কাছে একটু বসবি ?"
আমি বসলাম । জড়িয়ে ধরলো পদি পিসি আমাকে বুকে । মোক্ষ লাভের আসায় জীবনের সব মায়া কাটিয়ে কদিন পরে বৃন্দাবনে যাবে এই প্রৌঢ়া । কি অদ্ভুত মানুষের এই জীবন । " আচ্ছা পটল সত্যি করে বল তুই আমার ভালোবাসিস ? পিসিকে যেরকম ভালোবাসে? আমার ছেলে নেই ! আমি কিন্তু তোকে আমার ছেলের মতোই দেখি !"
উত্তরে না বললাম । এখানে হ্যা বললে উপরওয়ালার দরবারে দাঁড়িয়ে মিথ্যে বলতে হতো । ওই টুকু মনুষ্যত্ত্ব কেন জানি না রয়ে গেলো মনের কোনায় । হাজার পাপ দিয়ে ধুলেও ওই টুকু বিবেকর দাগ যেন মিটতে চায় না ।
" তাহলে যে বার বার ছুটে আসিস আমার কাছে ?"
কথা সরছে না ! একটা মানুষ কে পাশে বসিয়ে আঘাত দেব ? তোর শরীরটা খুব টানে!
নিঃশ্বাস ফেললো পদি পিসি শুনে । আমি বললাম " ছোট থেকে তোকে দেখলে খুব ভালোবাসতাম তোর কোলে খেতাম থাকতাম । কিন্তু এখন শুধু তুই আমার বৌ ।" পদি পিসি হেসে মাথায় হাত বুলোতে লাগলো । এরকম মহিলার কোলে মাথা রাখলে সব মনের ক্লন্তি গুলো যেন মুছে যায় । না অনেক কাজ তৈরী হতে হবে । শিক্ষকতা কিকরে করবো জানি না । সেখানেও হয় তো মেয়েদের ধরে চোদাচুদি করবো । মনের মান নেমে গেছে আধ্যাত্মিক যেন কুয়াশায় কোথাও হারিয়ে গেছে ।
" শোন পিসি আমি জয়েন করে পরের মাসে মাইনে নিয়ে বাড়ি আসবো, তার আগে কিন্তু তুই বৃন্দাবনে যাবি না কথা দে !" আসলে যাওয়ার আগে যা কিছু লাগবে আমি নিজেই কিনে দিতে চাই । সব মানুষের মধ্যে কোথাও একটা বাল্মীকি লুকিয়ে থাকে ।
পদি পিসি বললো " হ্যাঁ তার আগে তো যাওয়াও হবে না, আমার জন্য শাড়ী আনবি একটা ?"
মাথা নাড়লাম । সত্যি কত ছোট্ট পদি পিসির চাহিদা । উঠে যাচ্ছি পদি পিসি বললো " এই নে !"
আসলে পদি পিসির দিকে তাকাতে ইচ্ছে করছিলো না । জানি না মনস্তত্বের ভাষায় এটা ভালোবাসা হয় কিনা । হাতে রুপোর নকশা করা হুঁকো টা এগিয়ে দিলো আমার দিকে । " বাবাকে বল এটা আমি দিয়েছি তোর মা কে !"
আমায় চোখ বড়ো বড়ো করে বললো " গিয়ে তোর মা আর কাকিমা কে বল আজ থেকে তোর কথা না শুনলে আমি কাওকে এক পয়সাও দেব না ! কিন্তু তিন দিনের জন্য বলিস কেমন ! আমার কাছে কিন্তু অনেক টাকা লোকানো আছে ।" আমি হাসলাম । ঠিক কৃতজ্ঞতা না যৌন্য লোকাচার জানি না, চোখে জল চলে আসলো । বেরিয়ে যেতে হলো ঘর থেকে । গেলাম মা কাকিমা যে ঘরে বসে ছিল সেখানে ।
হাতে রুপোর হুঁকো দেখে মা কাকিমার মনের সতীত্ব টা ঢাকা পড়ে গেলো রান্নায় বসানো শুক্তোর মতন । কাকিমাও যেন মুহূর্তে উলঙ্গ হয়ে গেলো । আজ রাতে আমি মনের সব খিদে মিটিয়ে নেবো । হুঁকোটা হাত থেকে ছিনিয়ে নিলো মা। " দেখেছো ! আমি বললাম না পদি কাছে অনেক টাকা ওমা কি সুন্দর হুঁকো ! কি ভারী , হ্যারে এটা পুরোটা রুপোর ?"
খেলে দিলাম দাবার ছক । " পিসি খুব রাগ করছিলো তোমরা আমায় বকাবকি করছো দেখে ! বলছিলো কাওকে কোনো পয়সা যাবার আগে দিয়ে যাবে না ।তিন দিন পরে তো চলেই যাবো বাড়ি থেকে । " মা কাকিমার গলার স্বর যেন পাল্টে গেলো । " না মানে বাড়ির মধ্যে ঠিক দেখায় না !" বাবাই থামিয়ে আমায় জায়গা করে দিলো । " না না পটল তোর যা ইচ্ছে কর আমার কোনো বাধা নেই । আজ পরিমল খবর দিয়েছে এ সপ্তাহে ৩০০০০ টাকা জমা দিতে হবে আশ্রমের জন্য আর পদীও বলছে চলেই যাবে সামনের মাসে ! হ্যারে তুই কবে যাবি ? আমি বললাম ভাবছি চলে যাবো । শুক্রবার কাজে যোগ দেব ।"
কাকু কিছু বললো না । শুধু বাবার তালেই তাল কাটলো । " বুঝলে দাদা অনেক মাইনে পাবে পটলা ! "
কাকু: তোকে কেউ কষ্ট দেবে না এ কদিন ! পদির ট্যাক খালি করে দে দেখি ! আমি দেখি সন্তু কি বলে !! কি সন্তু একদিন একটু ভালো করে খাতির করো দেখি আমাদের পটলা কে ! যেন প্রফেসর হবে প্রফেসর !

বুকে একটুকুও গর্ব হলো না ।বরণ ভাবলাম আমার কি হবে ? সন্ধের অপেক্ষা করতে হবে । পোঁদ দুলিয়ে মা কাকিমা সামনে মুখে বাঁকা খানকি হাসি দিয়ে চলে গেলো । হ্যাঁ এবার চোদাবে বৈকি যখন তখন ।

সন্ধ্যে থেকেই কাকু পিছনে এতো ঘুরঘুর করছে যে বলার নয় । আসলে ব্যতিব্যস্ত মিনু বৌদি কে চোদার তার বিস্তর বাই । অথচ নিজের বৌ সন্তু কে সে অর্থে চোদবার জন্য ধোন খাড়া করতে পারেনি । ধোন না খাড়া হওয়া টা একদমই আমাদের বংশানুক্রমিক রোগ না । ছোট বেলায় শুনেছি নাকি কাকুর ম্যানেঞ্জাইটিস হয়েছিল । তার সাথে ধোন খাড়া হওয়ার কোনো সম্পর্ক আছে কিনা আমার জানা নেই ।
কাকু: কিরে গুলি টুলি কি জোগাড় হলো ?
আমি: অরে কিসের গুলি ?
কাকু: ওই যে তুই বলি বৌদিকে মানে আমি করতে পারবো , ১৫ মিনিটেই একশান যে ওষুধে !
পকেট থেকে ৫০০ টাকার চকচকে নতুন নোটের একটা উপঢৌকন দেয় কাকু । হাসি তে কাকুকে কেলানেকান্ত লাগছে । অমন সুন্দর বৌকে না চুদে আমার বুড়ি মেক চোদবার আকুল বায়না দেখে আশ্চর্য্য হলাম । চোখ টিপে বললাম " ওষুধ না হয় ভালোই এনে দেব , কিন্তু কাকিমা কে জুৎ করে চুদবো চুদদে না দিলে ওষুধ আনবো না কিন্তু ?" দেবদাসের পারোর মতো হাত ধরলো কাকু চোখে ঝরে পড়ছে রোমাঞ্চ আর প্রেম , এতো অসহায় কাকুকে দেখি নি , থিন হিজড়েরা ভালোবেসে কাওকে জড়িয়ে যেমন কাঁদে ঠিক তেমন টাই । শেষে কাকু চোখ কাঁপিয়ে " সে তুই যা ইচ্ছে কর সন্তু কিছু বললে আমি দেখে নেবো ! কিন্তু আমার কি দাঁড়াবে?"
মিচকি হাসলাম । বাঁশ হবে কাকু ! তা বলে মুচড়ে ভেঙে ফেলো না যেন !লাস্ট কবে শেষ বার দাঁড়িয়ে ছিল ?"
কাকু: আরে না দাঁড়ায় দাঁড়ায়, ঘুম থেকে ওঠার সময় ঘুমাতে যাবার সময় সবই স্বাভাবিক , শুধু কাজের সময় দাঁড়ায় না !" আমার আর বুঝতে দেরি হলো না ।যাক মাল তাকে ভুলিয়ে ভালিয়ে দু তিন দিন কাটাতে পারলে বাঁচি । সন্ধের দিকে একটু আড্ডা না মারলে রাত্রের খিদে পাবে না । বেরিয়ে গেলাম আড্ডা মারতে । রাস্তায় দেখা হলো বাবার সাথে ।হাতে বিট স্ট্রওবেরি আর তরমুজ । যাক বাবার তাহলে ওষুধ মনে ধরেছে ।আমাকে দেখে একটু সাইড করে বললো " আজকেও ব্রান্ডি নিয়ে এসেছি !"
আমি: বেশ বেশ আজকে কিন্তু তুমি কাকিমার উপর জোর টা খাটিয়ে দিয়ো বুঝলে !কাকু তো হাতের মুঠোতে ! আজ নাহয় একটা গুলি খেয়ে নিও এর উপর !

বাবা: বেশ চোখ বড়ো বড়ো করে ! কিছু হবে না তো !
আমি: নঃ এক দিনে কোনো ভয় নেই! ঘরটা রাত্রে সত্যি থম থম করবে । যে হারে দৈত্য দানব গুলো তৈরী হচ্ছে খেলবার জন্য । আড্ডার নিদিষ্ট্য জায়গায় গিয়ে একটা সিগারেট ফোঁকাই আমার কাজ । কিন্তু নেশা নয় । দু চারটে ভালো মেয়ে দেখে নয়ন সুখ করা । বা চোখ ধুয়ে নেয়া যাকে বলে । যেহেতু দু চারদিনেই এলাকার পাততাড়ি কাটিয়ে বুন্দেলখন্ডে যাবো ,-- সব বন্ধু সন্ধু কে একটু চা সিঙ্গারা খাইয়ে দেবার ইচ্ছা ছিল । আড্ডা কাটলো কাকতালীয় প্রশংসায় ।সবাই উচ্ছাসিত আমার চাকরি নিয়ে । কিন্তু আমি আর কাওকে বলার সাহসই পেলাম না মা কাকিমা কে নিয়ে এবার ঘরেই বেশ্যাবৃত্তির দাপট চলছে । শুধু লোভে ফিরে আসতে হলো বাড়িতে । আসার সময় ৩০০ তাকে নিজে আসলাম দুটো বড়ি । নীল রঙের অবাধ্য বড়ি । মরা মাগুর মাছ কে খাওয়ালেও নাকি মাগুর মাছ টা কাঠ হয়ে যায় । এসব আমাদের বন্ধু সাঈদ ডাক্তারের কেরামতি ।

ওষুধ এনেছি জানতে পেরে যেন সহ্য হচ্ছিলো না বাবা আর কাকার । এখনই দিলে এখনই খেয়ে নেয় এ অবস্থা । কিন্তু খুব সাবধানে উড়োজাহাজ চালাতে হবে আজ । উঠানো নামানো টাই আসল নাহলে যে কেউই উড়োজাহাজ চালাতে পারবে । বসে ভাবতে লাগলাম স্ক্রিপ্ট কেমন রাখা যায় । খুব কড়া পাকের নাকি কাঁচা গোল্লা সন্দেশের মতন ।

বাবা আর কাকা যে যার মতো পায়চারি করছে নিজেদের ঘরে । বাবা অবশ্য ব্রান্ডির বোতল রেখে গেছে আমার ঘরে । এক বার এসে আমায় বলে গেলো " কিরে কালকের মতোই ডাকবো তো ! "
আমিও কেমন যেন ঘোরে আছি, চোখে মুখে নেশা । " নাহ ডাকতে হবে না ।আমি নিজেই যাবো! একটু অন্য রকম প্ল্যান আছে ! তুমি নিজের মতো যা করবার শুরু করো । "
খাওয়া আমাদের আগেই । দমভর তিনজন চুদবো বলেই বোধহয় মা কাকিমা সহজ-এ কাজ শেষ করে ঘরে আসতে চাইছিলো না । আগে থেকেই পদি পিসি কে দলে টেনে নেয়ায় পদি পিসিও উৎকণ্ঠায় সময় কাটাচ্ছিলো । এরই মধ্যে দু এক বার এসে জিজ্ঞেস করে গেছে আমি চোদার জন্য কোনো শক্ত জমি পেয়েছি কিনা । আসলে বিকেল থেকেই মা কাকিমার মুখে বাদলের ঘনঘটা দেখে ঠিক ঠাওর হচ্ছিলো না মুড এদের কেমন । বলা যায় না বিদ্রোহ করে বসলেই সব কিছু মাটি হয়ে যাবে । টাই বাবা কাকার মেরুদণ্ড শক্ত রাখতেই হবে ।
চলে গেলাম কাকার ঘরে ব্রেন ওয়াশ করতে ।
" শোনো কাকিমা হয় তো মার্ ঘরে আসতে চাইবে না ! বা একটু জোর যার করতে হতে পারে ! ব্যাপারটা মাথায় রেখো! কারণ আমি সবাই কে সঙ্গে নিয়ে চোদন হোলি খেলবো । আর মাও হয় তো তোমায় সহজে দিতে চাইবে না হাজার হলেও দেওর তুমি আর মার থেকে বয়স এতো কম ! বুঝলে কিনা?" কাকা যেন বোদ্ধার মতো মাথা নাড়লো । ঘড়ির কাঁটা ১১ টা ছুঁয়ে গেছে । এতক্ষনে অন্য দিন মা কাকিমা ঘরে ঢুকে যায় রান্নাঘর বন্ধ করে ।আমি যেন কোথাও ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছি । এগিয়ে গেলাম বাবার ঘরে । বাবা আমায় দেখে অর্ধেক ব্রান্ডি খাল কড়া বোতল দিয়ে বললো " অর্ধেকটা মেরে দে !"
মেরেই দিলাম অর্ধেকটা । গলা জ্বলে নামছে পেটে ব্রান্ডি । বাবার দিকে তাকিয়ে একটু রাগ রাগ করেই জিজ্ঞাসা করলাম " মাগি গুলো রান্না ঘরের কাজ সেরে এখনো ঘরে ঢুকলো না ! " বাবা মাথা চুলকে বললো " সে আসবে খান আচ্ছা পোটলা বলি কি ওষুধ কি এখনই খেতে হবে না আরো পরে ! "
কাজ করার ৩০-৪৫ মিনিট আগে খেলে খুব ভালোই হয় ।" হ্যাঁ হ্যাঁ তুমি খেয়ে নাও! আমি বুঝলে রান্না ঘর টা লুকিয়ে দেখে আসি ধামসি গুলো কি করছে ওখানে !"
বাবাকে আরেকটু নিজের দিকে টানবার জন্য বললাম " আজ পিসি খুব রাগ করছিলো ! বলছিলো আমার সাথে ঝগড়া করলে পিসি কাওকে এক টাকাও দেবে না !"
বাবাও আমায় বেশ যেন উস্কে দিলো" হ্যাঁ দেখ তো তার পর আমরা তিনজনে মিলে না হয় কিছু একটা ভাববো ! রাে তুই এতো ঘাবড়াচ্ছিস কেন ।"

আমি পা টিপে টিপে সিঁড়ি ভেঙে নেমে গিয়ে লুকিয়ে রান্না ঘরের পিছনে দাঁড়ালাম । রান্না ঘরের সামনে গেলে লাইটের আলোয় ওরা আমাকে দেখে ফেলবে ।
মা আর কাকিমার কাজ সবই শেষ । দুজনে দাঁড়িয়ে আছে দুজনে কিছু শলা পরামর্শ করছে ।
কান পেটে শুনবার চেষ্টা করলাম । যা ভয় করছিলাম টাই । সিপাহী বিদ্রোহের গোপন আলাপ চলছে দুজনের ।
যত টুকু শুনলাম তার সারমর্ম এরকম দাঁড়ালো ।

মা: শোন সন্তু তোকে আমার ঘরে টেনে নিয়ে আসলে তুই সুযোগ খুজবি তোর ঘরে পালিয়ে যাবার । আর সুযোগ পেলে তুই দৌড়ে নিজের ঘরে গিয়ে একে বারে তালা দিয়ে দিবি । পটল নিজের ছেলে হলে কি হবে ওকে জন্ম দিয়েই পাপ করেছি ! ওঃ রাক্ষস হয়ে উঠছে । মানুষ ভেদাভেদ জ্ঞান নেই ওর ।
কাকিমা: আচ্ছা বোলো দিদি আমার মান সন্মান বলে কিছু নেই । কাল ওরকম জোর করে দাদা কে দিয়ে নোংরামি করলো । আজ তক্কে তক্কে রয়েছে ।
মা: হ্যাঁ বড্ডো বার বেড়েছে পটল ! মা কাকিমা জ্ঞান নেই ! তোর বর আজ মুখিয়ে থাকবে ! কিন্তু আমার মদ্দ বা তোর বর বিশেষ কিছু সুবিধে করতে পারবে না যদি আমরা ঘরে ঢুকে নিজেদের দরজা দিয়ে দি সাথে সাথে !
কাকিমা: হ্যাঁ ওই টুকু ছেলে আমাদের সাথে যেরকম খুশি নোংরামি করবে এটা কি সহ্য করা যায় বলো, মা ইজ্জত নেই আমাদের , এটা কি বেশ্যা বাড়ি ?
মা: পোটলা পদি কে সামনে রেখে চাল চালাচ্ছে! আমার মনে হয় গুপ্তধন টাকা পয়সা সব বুজরুকি! ওর শুধু আমাদের লাগানোর ধান্দা ! বুড়োটার বলিহারি ! ছেলের সাথে মাথা খারাপ তারও । তুই রাশ নে সন্তু ! তোর গায়ে পটল হাত দিলে চিৎকার করবি! ভয় দেখবি বিদেশকে ! বলবি গলায় দড়ি দিবি ! নাহলে ওরা জব্দ হবে না । সেরম হলে দুজনে থানায় যাবো!

আমার তো মাথা শুনে সব কিছু খারাপ হয়ে গেলো । এবার চুপি চুপি উঠে এলাম দোতালায় । নিচের তোলা থেকে কাকিমা কে আন্তে পারে একমাত্র বিদেশ কাকু উপরের ঘরে । আমি না হয় বাবা মার্ ঘরে যেতেই পারি উপরে । কিন্তু কাকিমা কেন যাবে । জোর জবরদস্তি করলে পুলিশ -এর কাছে গেলে ! ওরে বাবারে !

প্ল্যান চেঞ্জ প্ল্যান চেঞ্জ ।
প্রথমে কাকু কে নিচের ঘর থেকে টেনে সোজা নিয়ে গেলাম বাবার ঘরে দোতালায় । বাবা কে টেনে নিয়ে সোজা দোতালা থেকে নামিয়ে আনলাম নিচের ঘরে । অর্থাৎ কাকিমার সাথে বাবা আর কাকুর সাথে মা । বাবা কাকু সাহায্য না করলে আমার এই গনচোদাচুদির স্বপ্ন কোনো দিন পূর্ণ হতো না । আমাকে প্রাণ মন সমর্পন করে কাকু কাকুর বাড়া আর বাবা বাবার বাড়া দাঁড় করিয়ে বাকিংহাম পেলেসের সৈনিকের মতো তৈরী । শুধু রেল গেটের সিগন্যাল পড়লেই হয় । ঝম ঝমিয়ে লেওড়ার লত্রেন চালিয়ে দেবে কাকিমা আর মার গুদে । মা কাকিমার গোপন ষড়যন্ত্র জানাতে দেরি করি নি । দুজনকে তা জানাতে তাদের রক্তচক্ষু আগুন ছুটলো মন থেকে । আমাদের খেয়ে আমাদের পরে এতো বড়ো সাহস । বাবা কে বললাম দরজায় টোকা মারলে দরজা খুলতে । কাকু কেও তাই । দুজনকেই খাতে উঠে চাদর চাপা দিয়ে শুতে বললাম । যাতে ফার্স্ট ইম্প্রেশান-এ মা বা কাকিমা, কাকু বা বাবা কে বুঝতে না পারে কোনটা কে । তার পর দুজনে আগে দুজনকে একে একে সাইজ করবে মা আর কাকিমা কে ।

কাকিমা চট করে বিছানায় উঠে যায় । কিন্তু মা একটু দেরি করে । সে ক্ষেত্রে আমার টার্গেট রইলো কাকিমা কে আগে সাইজ করবো তার পর মা কে । পড়ি পিসির ঘর রান্না ঘরের পাশে সেটা আমাদের ঘর থেকে একটু দূরে । পড়ি পিসি যদিও শুয়ে পড়েছে কিন্তু জেগে আছে আজ বলেছি আমার ইশারায় পদি পিসি যেন শেষ বার আমাকে সাহায্য করে । জানি না আমার ধোনের গরম হোক আর কোনো রক্তের অকুন্ঠ ভালোবাসায় হোক পদি পিসি আমাকে কোনো কিছুতেই মানা করতে পারতো না । তাই পদি পিসিকে এর মধ্যে রয়াল এন্ট্রি মারবে । আজ হবে গণচোদন । বাবার ব্রান্ডি থেকে মেরে দিলাম ব্রান্ডি । সোজা বাবা কাকা কে নিজের নিজের জায়গায় রেখে আমি ঢুকে পড়লাম কাকিমার ঘরের সাথে লাগানো টয়লেটে । কারণ বাবা এক কাকিমা কে সাইজ করতে না পারলে আমার সাহায্য লাগবে বৈকি । কারণ বাবা কাকিমার সাথে পেরে নাও উঠতে পারে । ততক্ষনে মা উপরে উঠে গেলে আমরা মাকেও বাগে এনে ফেলবো ।

ঠিক মিনিট ১০ এক পরে কাকিমা ঘরে ঢুকলো । বাইরে থেকে পা ধুয়ে বাথরুম করে এসেছে । এমনটাই করে রোজ তাই সবই আমার নখদর্পনে । বেশ আশ্চর্য হয়ে শুয়ে থাকা বাবা কে দেখলো । " কিগো তুমি শুয়ে পড়েছো ! আমি ভাবলাম তুমি পটোলের ঘরে ।"
কোনো সন্দেহই করলো না কাকিমা । বাবাও শুয়ে ঘাপটি মেরে অপেক্ষা করছিলো কাকিমা কখন বেকায়দায় অন্য মনস্ক হয় । ।

ভালো একটা সুযোগ খুঁজে বাবা ছুড়ে দিলো চাদর কাকিমার মাথায় । আর তৈরী ছিলাম আমি । আমাদের উদ্যেশ্য ছিল মা কাকিমা কে এক জায়গায় নিয়ে গিয়ে ফেলা । তাই চাদরের আয়োজন । টেপ দিয়ে হাত পা ঘুরিয়ে বাঁধতে সময় লাগলো না । মুখে ঠুসে দিয়েছি কাকিমার আলনা থেকে নামানো একটা ব্লাউস । চেঁচানোর চেষ্টা করলেও বাবা বললো "সন্তু চেঁচিয়ে না আমরা চোর নয় ।"
বাকি কথা পরে বলা যাবে ।

ওদিকে কাকু ছড়িয়ে লাট করে বসে উপরে । চাদর ঢাকা দেবার জায়গায় মা কাকু কে দেখে কৈফিয়ত নেয়া শুরু করেছে ।
ওদিকে আমি আর বাবা কাকিমা কে চাদর চাপা দিয়ে তুলছি সিঁড়ি দিয়ে । নাহলে দুজন কে তো এক ঘরে এনে ফেলা যাবে না । আসলে মা কাকিমা কে চোদার ইচ্ছা আমায় একটা লুচ্ছা রাস্কেলে পরিণত করেছে । কিন্তু এ ছাড়া আরতো রাস্তা নেই । আমি যদি বলি মা তোমায় চুদবো রোজ কোনো মা দেবে? বা কাকিমা কে যদি বলি তোকে চুদবো ? কাকিমা কি খুলে দেবে?

পদি পিসিকে অনুঘটক হিসাবে রেখেছি । সব কিছুই আগে থেকে বোঝানো আছে । আমায় আর বাবাকে কাকিমা কে চাদরে মুড়ে উপরে আনতে দেখে মা খানিক টা আঃ আঃ করে চেঁচিয়ে বেরিয়ে আসতে চাইলো ঘর থেকে ।
আমি দৌড়ে মাকে টেনে ঘরে নিয়ে গিয়ে বসলাম খাটে । আর কাকু বাবা যাহোক করে কাকিমা কে টেনে মার ঘরে নিয়ে আসলো ম্যানেজ করে ।মাকে কানের কাছে গিয়ে বললাম "দেখ আজ শেষ বার ভালো করে দে আর তোদের সাথে এসব করবো না ।"
মা যেন চোখ রাঙিয়ে বললো "খবরদার আজ গায়ে হাত দিলে আমি কিন্তু চেঁচাবো । বাপ বেটা কে বলছি, গায়ে আগুন ধরিয়ে দেব । "
বাবা আমায় দেখে বললো "দেখলি পটল দেখলি তোর মায়ের কেমন ধানি লংকার মতো ঝাঁঝ । "
বিদেশ তোর অনেক দিনের শখ না আমার বৌ কে চুদবি ? চোদ মাগি কে আজ মনের আশ মিটিয়ে !"

দাদা সে আমি বৌদি কে দেখে নিচ্ছি পটল যা দিয়েছে না বড়ি ! একদম মোক্ষম ।

"দাড়াও তার আগে এই মাগি দুটোর একটু ঝাঁজ কমিয়ে দি । " আমি এমনি একটু চণ্ডাল ।বলে মা কাকিমা কে বসলাম পাশাপাশি খাটে । "তোমরা শুধু আজ দেখে যাও । আর পদি পিসি কে দেখে নিয়ে এস অপেক্ষা করছে ।"
বাবা: হ্যারে এর মধ্যে পদি কে ডাকবি ? ফিস ফিস করে বলে ।
আমি: পদি পিসি চায় না মা কাকিমা আমায় বকুক । আমি পদি পিসির ভাতার । বোঝো না , এগুলো বুঝিয়ে দিতে হবে ? সামনে মা কাকিমা কে একটু হেনস্তা করলে পদি পিসি খুশি হবে ! তাছাড়া আমায় তো সব দেবেই বলেছে । সেটা মা কাকিমার সামনে আজ বলবে পদি পিসি যে বৃন্দাবনে যাবার আগে পদি পিসির সব আমায় দিয়ে যাবে । তাতে আমি বাড়ি না থাকলেও তোমরা সুবিধে মতো নিজেদের মধ্যে ভাগ বাটোয়ারা করে নিতে পারবে মা কাকিমা কে আমার ভয় দেখিয়ে ।"
আমার আর বাবার ফিস ফিস এর দিকে পরোয়া না করে মা গোঁ ধরে বসে আছে । কাকিমার হাতের পায়ের টেপ আর মুঝের গোঁজা ব্লাউস খুলি নি । কাকিমা যদিও গোঁ গোঁ বা চিৎকারের চেষ্টা করছে না মুখ থেকে । বাবা কাকু কে বললাম তোমরা একে কাকিমা কে সাইজ করো ।আমি মাকে সাইজ করি ।

মার একদম কাছে গিয়ে দাঁড়াই । মুখের গন্ধ পাচ্ছি মায়ের । মার মুখে একটা গন্ধ আছে । গন্ধ টা একটু মাদী মাদী গন্ধ । " বুঝলে বাবা , দুজনে মাইল নিচে বলছিলো আমরা জোর জার্ করলে পুলিশের কাছে যাবে । আর প্ল্যান ছিল দরজা বন্ধ করে দেবার যাতে কাকু বা আমি ঘরে ঢুকতে না পারি । "
কথাটা শুনে মা কেঁপে উঠলো । বুঝতে পেরেছে যে আমি ওদের বেশ কথা শুনেছি । আমি জোর করেই মার গায়ের শাড়ী সায়া ব্লাউজ টেনে টেন খুলতে শুরু করলাম । কাকুর দিকে তাকিয়ে বললাম "তুমি সং সেজে দাঁড়িয়ে রইলে কেন? তোমার মাগি কে বুঝে নাও তুমি ? নেমন্তন্ন করে রথ পাঠাবো নাকি ?" কাকু ভ্যাবাচ্যাকা খেয়ে গেছে । দেখলাম কাকুকে দিয়ে হবে না ।
"পটল বড্ডো বাড়া বাড়ি করছিস নিজের মা সাথে এমন করছিস রসাতলে জাবি !"
"দাঁড়া মাগি আগে তোকে চুদি তার পর রসাতলে যাবো । " কাকু বেশ কাঁপতে কাঁপতে আমার আর মার মল্ল যুদ্ধ দেখছে ।

এর মধ্যে বাবা ইনটু পিনটু করে কাকিমার গুদে মুখ দিয়ে দিয়েছে খাতেই । খুলে দিলাম কাকিমার হাত পা । কাকিমার মুখ থেকে ব্লাউস খুলতেই কাকিমা মার দিকে তাকিয়ে বললো "তোমার কথা শুনে এই হলো । কি দরকার ছিল !" বাবা বুড়ো বাঘের মতো কাকিমার বগল মাই এর গন্ধ শুকছে ।

কিছুতেই মা এর গা থেকে সব কিছু খুলতে পারছি না । "দেখো বাবা তোমার মাগি কিন্তু দিচ্ছে না ঠিক মতো !"
বাবা কাকিমার মাই মুখে নিয়ে বললো "কাল তো তোকে বললাম যা খুশি কর ! তোর যা ইচ্ছে ।"

"হ্যারে তোরা কি করছিস এতো হুটোপুটির আওয়াজ আসছে !" পদি পিসির নাটকীয় এন্ট্রি । "দেখ পদি এই মাগি টা কিছুতেই দিচ্ছে না বল কি করবো !"
পদিপিসি : কেন রে মিনু! আমি তো মেয়ের জামাই কে দিয়ে লাগিয়ে নিতুম । ঘরের ব্যাপার ঘরে থাকা ভালো ! তোর বড় বা ছেলে বেশ্যা বাড়ি গেলে সেটা ভালো ! না না চুদিয়ে না বেশি সময় নষ্ট করিস নি ।

পদি পিসির এমন ভূমিকায় পদি পিসিকে জড়িয়ে চুমু খেলাম । "আধ্যামরা ছেলে , না না ধোন টা লাগা ।"

আমিও অসুরের মতো মাকে বিছানায় ফেলে জামা কাপড় না খুলে শুধু শাড়ী উঠিয়ে গুদে ধোন পাড়তে লাগলাম । মা শক্তি তে না পেরে আমার মুখ খামচাতে লাগলো । "মেরে ফেলে দেব জানোয়ার কোথাকার ! "
মুখের মার ধারালো লক্ষের আঁচড়ে অনেকটা কেটে গেলো চোখের নিচে আর কপাল বরাবর । রক্ত ঝরছে নখের আঘাত থেকে । তবিও ধোন গুদে ফেলে দিয়েছি । তবুও গুদে ধোন পেতে বসিয়ে হাটু মুড়ে বসে বাগে পেলাম মায়ের মুখ গলা চেপে ধরে । "নে শালী আঁচড় কাট এবার । " মার্ গুদে আখাম্বা ধোন , গলা হাত দিয়ে চেপে ধরা ! নিঃস্বাস নিতে না পেরে হাতে আঁচড় মারতে লাগলো মা । কেটে গেলো হাত । কিন্তু কাকিমা বাবাকে সে ভাবে বাঁধা দিছিলো না ।

পদি পিসি মাঝ খান থেকে দাঁড়িয়ে দেখতে থাকা কাকু কে টেনে নিয়ে আসলো বিছানায় । আমিও মার্ গুদ থেকে ধোন বার করে দু পা কুস্তিগীর দেড় মতো হাত দিয়ে আমার কাঁধে টেনে ধরলাম । খাতের ধরে মার গুদ ছিটিয়ে উঠলো কাকুর সামনে । পদি পিসি বিদেশ কাকু কে বললো "নে লাগা , পটল দেখছিস না কত কষ্ট করে বাগে এনেছে !"

মা কোঁৎ পেরে নিজের পা আমার হাত থেকে ছাড়িয়ে নেবার চেষ্টা করছিলো বিছানায় । মা যাতে নিঃস্বাস নিতে পারে তার জন্য লেওড়া মুখে ঠেসে ধরে মা শহরের উপর শুয়ে পড়লাম কুস্তি গির দের মতো । কাকু কে গুদ চিতিয়ে দেবার জন্য । "যদি ধোনে দাঁত লাগিয়ে কামড়ানোর চেষ্টা করিস তাহলে তোকে আজ চুদে চুদে মেরে ফেলবো মাগি !"
বাবা এতটাই সজাগ যে এরই মধ্যে কাকিমার গুদে লেওড়া দিয়ে নাড়ানো শুরু করে দিয়েছে । "বুঝলি পটল সন্তু একদম চামকি মাগি !" বিদেশ কাকু অটো কিছু দেখে আর সহ্য করতে না পেরে সোজা ধোন পায়জামা থেকে বার করে মায়ের গুদে ঠেলে দিলো । মা দাঁত না দিলেও মুখে থেকে লেওড়া ঠিগরে জিভ দিয়ে ঠেলে বার করে দিতে থাকছিল । আমার লেওড়া নেবে না মুখে । এরকম করলে হাঁপিয়ে যাবো । তাহলে চুদবো কখন ?

মাথায় খেললো বুদ্ধি । ঝুনুর দোলা ঝোলানো ঘরে কোনে । দুজন কে বেঁধে পালা করে চুদবো দাড়াও মাগি তোমাদের সব রস মেরে দেব আজ গুদের । "
সত্যি কাকু বড্ডো অসহায় । কোনো রকমে ধোন গলিয়ে ১০-১২ টাও ঠিক মতো ঠাপ মারতে পারলো না । একচামচ হালকা বীর্য ফোটার মতো গড়িয়ে দিলো । যাহ। কাকুর দিকে তাকিয়ে বললাম "একটু জিরিয়ে নাও ! ওষুধের আয়কসন থাকবে এক দিন ৩০ মিনিটে তোমার লেওড়া আবার দাঁড়িয়ে যাবে !"
মা কে ছেড়ে দিলাম । জানতাম মা এমনি ভুল করবে । শাড়ী নিয়ে উপরের আমাদের ঘর থেকে বেরিয়ে যেতে চাইলো । জানতাম মা এমনি করবে ।তাই তৈরী হয়ে ছিলাম । চেঁচিয়ে মা কে ঝাঁপিয়ে পরে ধরলাম "শালী মাগি "। তার পর গলা ধরে মাকে ঠেলে দেয়ালের দিকে ঠেস দিয়ে এক এক করে চিরে ফেললাম সায়া ব্লাউস । শাড়ী আগেই খুলে গিয়েছিলো শরীর থেকে । এর পর গুদে চাটি মারতে থাকলাম । গলা ধরে মাকে দেওয়ালে ঠেকিয়ে ধরে আছে । "কাকু ধরতো মাকে উপর থেকে চেপে ধরে থাকবে দেয়ালে ।"

"এই সালা খানকির ছেলেশুওরের বাচ্ছাছেড়ে , ছেলে কে দিয়ে চোদাচ্ছিস? ছেড়ে দে !" মা বাবার দিকে তাকিয়ে চেঁচিয়ে উঠলো । কাকু হু হাত ঠেসে ধরে রাখলো মাকে । আমি ভেসলিন খানিকটা হাতে নিয়ে ভালো করে হাতে আর গুদ মাখিয়ে নিলাম । উদ্যেশ্য মাগীর গুদের জল ঝরানো । তবে শরীরের গরম কমবে । সাইডে দাঁড়িয়ে কাকু ধরে আছে মাকে । মুখে বার বার থুতু চিতিয়ে মুখটা চাটলাম অনেক ক্ষণ । হাত আমার চলে গেছে মায়ের গুদে । মুখে থাব্রা মারতে মারতে গুদ খিচতে লাগলাম মায়ের । গুদে হাত পরে মা খানিকটা থেমে গেলো । কারণ তাকে সংযত হতে হবে ।

পুরুষ মানুষের কড়া হাত গুদে ঘষলে ব্যাথা একটু হয় । কিন্তু ভেসলিন-এ তা স্মুথ হয়ে গেলো । এতো জোরে হাত খিচে গুদ নাড়ালাম মা কুতিয়ে উঠলো দাঁড়িয়ে দাঁড়িয়ে ।"চার না পটল ! আমার ভাল লাগছে না ।" মুখটা চুষে জিজ্ঞেস করলাম "ভালো লাগছে না গুদে বাই উঠছে ?" দু পা ছাড়িয়ে জন্মের চোষা চুষলাম গুদ । যাতে গুদের পাপড়ি মুখে সুরুৎ সুরুৎ করে এসে চেরকে যায় গুদ । আর জিভ দিয়ে বল্লম এর মতো গুদে খোঁচা মারতে থাকলাম । দিলাম পোঁদে আঙ্গুল গুঁজে গুদ খেতে খেতে । অনেক সহজ হয়ে পড়েছে মা । গুদ খেলে কোনো মেয়ে মানুষ থাকতে পারে ?
ওদিকে বাবার দিকে তাকানোর সময় নেই । বিট তরমুজের দেশি ওষুধ খুব ভালো কাজ করেছে মনে হয় । এক মনে কাকিমার মাই খেয়ে কোমর নাড়িয়ে গুদ মারছে । মার্ ঝোলা মাই গুলো টেনে তিনি খামচে বোঁটা গুলো নিছড়িয়ে গুদে উল্টোপাল্টা দাঁড়িয়ে চুদে নিলাম দু একমিনিট । "মাগি তোর গুদে খুব রস না রে?"
মা গুদে লেওড়া পেয়ে আঁক আঁক করে আমায় জড়িয়ে ধরতে চাইলো । আমি সরিয়ে দিলাম মাকে গুদ থেকে লেওড়া বার করে । আর তার পর মাকে চুলের মুঠি ধরে বসিয়ে কাকুর দিকে তাকিয়ে বললাম "নাও একটু চুসিয়ে নাও !" অপেক্ষা করলাম যতক্ষণ না কাকু পায়াম থেকে ধোনটা বার করে । লুল্লি নেতানো ধোনটা বার করতেই মার্ মুখ দু হাতে ঠেলে দিলাম কাকুর ধোনে । "নে ভালো করে চোষ ।" নেতানো বলেই মুখে পুরো তা নিয়ে নিলো মা । কাকু ঠিক পারছে না । ধোন দাঁড়াচ্ছে কিন্তু ঠিক মতো দাঁড়াচ্ছে না ।

মায়ের পিঠে হাটু দিয়ে চাপ দিয়ে মুখ টা আরো তুলে দিলাম । আর ক্কু বেশ ধোন গুঁজতে সুবিধা পেলো । আমাকে দেখে অনেক সাহস পেয়ে নিজেই মার মুখ হাতে নিয়ে মার্ মুখ চুদতে লাগলো । "দেখো বাবা কি আয়েশ করে কাকুর বাড়া খাচ্ছে মা ।"
বাবা তাকিয়ে বললো "ওহ শালী কে আর ভালো লাগছে না সন্তু কেই বিয়ে করবো !"
কাকু বললো "তাহলে দাদা বৌদি আজ থেকে আমার কাছেই থাকে । তুমি সন্তু কে নিয়ে নাও !"
মুখে কিছু চাপা দিয়ে পরে আছে সন্তু কাকিমা । আর বাবা মিশনারির মতো সেই কখন থেকে লেওড়া দিয়ে ঘ্যাঁট পাকাচ্ছে কাকিমার গুদে । মা ঠিক চুষছিলো না । চিবুক ধরে আমার দিকে মুখ তুলে জিজ্ঞাসা করলাম "কিরে কালকের মতো পোঁদ মারবো নাকি?"
ভালো করে চোষ !" কাকু হাত দিয়ে মায়ের মাই অংলাচ্ছিলো দাঁড়িয়ে । কাকুর বেশ ধোন শক্ত হয়েছে । কাকুর বাড়া সে অর্থে খারাপ নয় । শুধু বেশি ক্ষণ দাঁড়াতে পারে না ।

পদি পিস্ কে এনে বললাম "বিদেশ কাকুর টা আগে নাও পদি পিসি । পদি পিসি শুনেই বললো "হ্যাঁ তাই ভালো তুই তো এখুনি চুদে মুতিয়ে ফেলবি !" খাটে বসে বেশ্যাদের মতো পা ফাঁক করে বিদেশ কাকুর দিকে তাকিয়ে বললো " নে নে আয় ।" সম্মোহনের পুতুলের মতো কাকু গিয়ে লাগিয়ে দিলো ধোন পদি পিসির গুদে । আর অসভ্যের মতো পুরু মোটা মাইয়ের বোঁটা বিওতে বিওতে চুক চুক করে চুষতে লাগলো । সি সি করে পদি পিসি চোখ বন্ধ করে কোমর নাড়তে লাগলো । এবার সহজে কাকুর ধোন থেকে বীর্য পড়লো না । বেশ বেগ পেতে হলো পদি পিসিকে । গুদ পুরো ফাঁক করে দিলো চুদে চুদে । মাঝ খানে গুদ দু পাশ ছাড়িয়ে জবের মতো চেরিয়ে গেছে লেওড়া ঘষে ঘষে । কাকু বেশ সাহসী মনে হলো । পদ পিসি এলিয়ে পড়তে মা কে বিছানায় এক পা তুলে দাঁড় করিয়ে পিছন থেকে মগের গুদ মারতে লাগলো ।

মা যেন শির শিরয়ে উঠলো । হাত দিয়ে ধরবার চেষ্টা করলো বিছানা মুখ গুঁজে । ভারী পদে ঝম ঝম বৃষ্টির মতো ঝপ ঝপ করে বিদেশ কাকু লেওড়া ফেলছে । ওদিকে বাবাও লাফাচ্ছে জিমন্যাস্ট দের মতো কাকিমার গুদে । দুজনে প্রায় একই গতিতে গুদে সাদা ফ্যাদা মাখিয়ে দিলো । এবার আমার পালা বাকি ।

বাবা কাকু আর পদি পিসি এবার শুধু দর্শক । আমি মা আর কাকিমা কে নিয়ে খেলবো । ব্রান্ডির তেজ এবার উঠছে মাথায় । ঘামছে শরীর । এখনো লেওড়া রেডী করিনি অগ্নি মিসাইলের জন্য । ঝুনুর ঝোলা টা নামিয়ে নিলাম । ( গল্পের খাতিরে ঝুনু কে সরিয়ে রেখেছে সিন্ থেকে আন্ডার ১৮ বলে ।
ঝোলায় মাকে তুলে দিলাম । মা মাথা নিচু করে নামতে চাইলেও মার নাকে নাক দিয়ে চোখের দিকে তাকিয়ে বললাম "কিরে চোদাবি না ?"
মা থেমে গেলো । একটা সায়া দিয়ে কাকুর ফ্যাদা আর বাবার ফ্যাদা কাকিমার গুদ আর মা এর গুদ থেকে পুছে দিলাম । ঘেন্না লাগে । দোলা টা সেট করলাম আমার কোমরের উচ্চতায় । আর মার দু হাত তুলে বেঁধে টেপ লাগিয়ে দিলাম দোলায় । এসব করতে অনেক শরীরের শক্তি খরচ হলো । বাবা কাকু কে দিয়ে কোনো কাজই হবে না ।
"পটল তোর বেশ বুদ্ধি আছে, মিনু আজ তুই পটোলের হাতে পোয়াতি হয়ে যাবি । "পদি পিসি ফোড়ন কাটলো । পদি পিসিকেও এরকম চোদার ইচ্ছা কিন্তু বেচারি চলে যাবে , তাই সংসারের মায়ায় জড়িয়ে কি লাভ । দু পা ভাজ করে গুদ খেলিয়ে দু পায়ে টেপ জড়িয়ে দোলায় দুদিকে এমন কায়দায় বাঁধলাম যাতে মা দোলা থেকে পড়ে না যায় আবার আমিও আয়েশ করে মাকে ঝুলিয়ে চুদতে পারি । মা বুঝে গেছে সামনে ভীষম বিপদ । তবুও কিছু বলার অবস্থায় নেই । আসলে আমার কাছে থেকে এলোপাথাড়ি চোদন খেয়ে মাঝে মাঝে আমায় ভুল করে বুকে চেপে ধরছিল এর আগে । ইটা মেয়ে মানুষ তখন করে যখন চুদিয়ে খুব ভালো লাগে । সব রেডি । গুদ খেচতে খেচতে কাকিমা কে নামিয়ে নালাম বিছানা থেকে ঘরের কোনে দোলার সামনে ।

"আমার বাচ্ছা দত্তক নিতে অসুবিধা নেই তো !"
কাকু বললো না না সব তো একই রক্ত । নে নে আমরা বেশ উপভোগ করছি তুই চালিয়ে যা ।
কাকিমার নাক টিপে খাড়া লেওড়া দিয়ে কাকিমার মুখ চুদলাম । কাকিমার গলার ভিজে ল্যাল্চে আঠা বাড়া ভিজিয়ে চপ চপে করে দিলো । কাকিমার দুধে আলতা মুখটা লাল হয়ে কান টাও লাল হয়ে উঠেছে । কাকিমার মুখের সমানে নাকে নাক দিয়ে ঘষে বললাম "কিরে আমায় দিয়ে আর চোদাবি না ?"কাকিমা মুখ টা নামিয়ে হাটু মোর বসে রইলো ঠিক যেন আমার প্রণয়নী । আমি দোলা টেনে টেনে দু হাতে মাকে চুদতে শুরু করলাম । দু হাতে দোলা টেনে ধরতে মায়ের গুদ এসে আচার খাচ্ছিলো সোজা আমার মুখোমুখি আমার ধোনে । কিছু খোনেই এরকম ওপৰশত চোদা তে মা কেমন পাগলের মতো মুখ করে খিচিয়ে উঠলো । আমায় যেন জড়িয়ে গুদ মারতে চাইছিলো । দোলায় বসে আমি চুদে খুব সুখ পাচ্ছি মা ততই ব্যতিব্যস্ত হয়ে পড়ছে । হাত বাঁধা পাও বাঁধা । কোমরের পিছনে হাত নিয়ে মায়ের কোমরের ব্যালান্স রেখে খানিকটা খিচে চুদলাম মাকে । মা আঁক পাঁক করে নিয়ে গুদ নিয়ে চোদাতে আসলো দোলা নাড়িয়ে নাড়িয়ে কিন্তু পারছিলো না । শেষে বাচ্ছাদের মতো বললো "এরকম করছিস কেন করনা ঠিক করে থামছিস কেন?"

আমি মায়ের মুখ নিজের মুখে নিয়ে খানিক টা চুদে তাড়িয়ে ঠাপালাম হক হক করে গুদে ।"তবে যে বলছিলি আমায় দিয়ে গুদ মারবি না ।"
বলে লেওড়া ঠেসে রইলাম গুদ এ লেওড়া না নাড়িয়ে । মা হাসফাস করে বুকটা বেকিয়ে মাই গুলো আমার বুকে ঘষতে ঘষতে হুশ জ্ঞান হারিয়ে চেচাতে লাগলো "যেরকম চোদাবি তেমন চোদাবো বাল , আমায় চোদ আরো !ইফ সালা "বলে দোলা শুধু কোমর নাড়াতে লাগলো মা নিয়েই । কিন্তু দোলায় বসে কন্ট্রোল তো আমার হাতে । এবার কোমর চিতিয়ে মাকে আরো দূরে দূরে দোলায় টেনে গুদ আচার মারতে লাগলাম আমার ধোনে । মা গুদ আমার লেওড়া লক্ষ্য করে আরো চিতিয়ে দিলে লাহল পা দুটো গুছিয়ে গুছিয়ে । পা টেপ দিয়ে বাঁধা দোলায় । তবুও পোঁদ উঁচিয়ে
গুদ এগিয়ে রাখতে লাগলো । এবার মাই চটকিয়ে মাকে টেনে টেনে মার্ শরীর আমার লেওড়ায় ফেলতে লাগলাম । মা একদম ব্যাঙের পোকা ধরবার মতো আমার মুখ চুষে টানতে লাগলো মাথা আমার মাথায় লাগিয়ে রাখবার চেষ্টা করে । এবার থামিয়ে মায়ের গুদ খেচতে লাগলাম ইঞ্জিনের পিস্টনের মতো হাত দিয়ে ।

এবার মা চোখ কপালে উঠে গেলো । আর মুখ খিস্তি করে নিজের শরীর ছিটকে কাঁপাতে লাগলো । "সালা বাল চোদা , উফফ মাগো চোদ না বাল !" বলে গুদ কাঁপিয়ে ফিনকি দিয়ে পেছাব করতে লাগলো শরীর কাঁপিয়ে কাঁপিয়ে । আমিও দাঁড়িয়ে কাকিমার মাথা ঠেসে দিলাম মার গুদে । দুলতে থাকা মায়ের গুদ কাকিমার মুখ চুমু খেতে লাগলো মুতে ভিজিয়ে । কাকু আর পারছিলো না । আবার নেমে এসে বোলো পটল আরেকবার চেষ্টা করবো ! আমি দেখলাম শুধু মার গুদে মাল ফেলবে ।
"বেশ চেষ্টা করে দেখো !"
কাকু কুচি বললো না শুধু বৌদি বলে মার্ গুদে লেওড়া ঠেসে ভগ ভগ করে মাল ঢেলে দিলো । মা থাকতে না পেরে কাকুর বুক কামড়ে গুদ সামলাতে চেষ্টা করলো ফ্যাদার গরম গুদে নিয়ে । কাকুর মার গুদে ফ্যাদা ঢালা শেষ হলে মার মুখে গিয়ে বললাম "নে আমার জিভ খ !"মা খুব সোহাগ করে আমার মুখ চুষতে লাগলো মিচকি হেসে । বুঝলাম মনের সব রাগ ধুয়ে গেছে চোদানীর ঠেলায় । আমায় এবার মাল ঢালতে হবে । কাকিমার পুরো কোটা বাকি ।

মাকে খুলে নামিয়ে দিলাম দোলা থেকে । বিছানায় যেতেই মা হেল্লাক হয়ে পড়ে গেলো । স্বাভাবিক , শরীর থেকে অনেক শক্তি ড্রেন হয়ে যায় । কাকিমা লজ্জায় লজ্জাবতীর মতো গীতুয়ে আছে । উফফ বাকির কি শরীর । যেমন মাই তেমন পাছা তেমন পেট । খানিকটা শরীর ধরে শুধু গুছিয়ে শরীরের সাড়া নিলাম আমার শরীরে । টেপ লাগাতে হলো অএঙ্ক । কারণ মাকে ঝুলিয়ে অনেক টেপ নষ্ট হয়েছে । কাকিমা কিছুতেই আমার দিকে তাকাতে পারছিলো না লজ্জায় ।

কিন্তু যে মুহূর্ত থেকে দোলা শুরু হলো কাকিমা বুঝতে পারলো এ দোলা ম্যাজিক । গুদ এসে নিজে থেকে লেওড়ায় আচার মারছে । কাকিমার শরীর অনেক বেশি সাহসী হচ্ছে । নখ দিয়ে খুঁটছি কাকিমার মাইয়ের লাল বোঁটা । মাই মুচড়িয়ে কলার মোচা বানাচ্ছি লেওড়া শুধু ঠাটিয়ে রেখে । কাকিমা চেষ্টা করছে পা নাড়াতে কিন্তু পারছে না । হাত মুড়ে বাঁধা দোলায় । মাঝে মাঝে লেওড়া না দিয়ে গুদ ধরে বেশ ঝাঁট ঘষে থাবড়াচ্ছিলাম কাকিমার গুদ । বেশ চলছিল আমার সুখের শিহরণে গুদের গণ চোদন । একটু চোদানোর তীব্রতা বাড়াতেই কাকিমা মুখের চোয়াল লেগে গেলো চোয়ালে । মুরগি রুগীর মতো খিচিয়ে অজ্ঞান হয়ে যাবার জোগাড় । থামতে হলো গয়না না ফিরলে বিপদ । মুখে মুখ দিয়ে হাওয়া দিলাম খানিকটা । ধড়পড়িয়ে উঠে আমায় হাসফাস করে গলা জড়িয়ে গুদ ঠেলে বললো "পটল আমায় করো বিছানায় , এরকম ঝুলিয়ে রেখো না আমি মোর যাবো । "
আমিও কানে বললাম "আরেকটু তো , আজ তোকে পোয়াতি করবো সোনা । তোর মাসিকের এখনো দশ দিন বাকি !" আরো লজ্জায় গুটিয়ে গেলো কাকিমা । আর মায়ের মতো এবার কাকিমার গুদ নিয়ে মুখে চুষতে শুরু করলাম । চোদার বেশ গন্ধ হয়েছে কাকিমার গুদে । গুদ থেকে মুখ নিয়ে গুদের লালা কাকিমাকে মুখে নিয়ে বললাম "তোর গুদের রস নে চাট । "
কাকিমা মুখ চুষলো ।

নাঃ এবার আমায় ফ্যাদা ফেলতে হবে । হটাৎই কাকিমার শরীর নিয়ে লেওড়া গুদে চেপে নিঃস্বাস বন্ধ করে এক নিস্বাসে চুদে গেলাম কাকিমার আবার চোয়ালে চোয়াল লেগে যাওয়ার আগে । কাকিমা চিৎকার করে হাত চটকাতে লাগলো আমায় জড়িয়ে না ধরতে পেরে । আর আঃ আঃ করে গুদের পুচকি কাটতে শুরু করলো মুততে মুততে । আমি কাকিমার মুখ নিজের মুখে রেখে ঝংকার ময় ঠাপ দিতে দিতে মুখে চাপড় দিতে শুরু করলাম যাতে কাকিমা মিরগী রুগীর মতো মুখে চোয়াল লেগে না যায় । চোদার সাইক্লোনে কাকিমার গুদ না থেমে চির চির করে মুতছিলো । কাকিমার মুখে মুখ নিয়ে কানে ফিস ফিস করে বলাম "বীর্য ঢালি? গুদে । "

কাকিমা পুরো মুখ বাচাদের মতো নেড়ে গুদ চেরিয়ে বলে "ঢাল না ঢাল ঢাল মাগো ! দেখো গো বৌদি তোমার ছেলে তার বাচ্ছার মা বানাবে গো , দাদা আপনার ছেলে আমার গুদ মেরে দিলো আজ । " পায়ের টেপ না খুলে হাতের টেপ কেটে দিলাম আর কাকিমার শরীর নিয়ে নিলাম আমার হাতে । যাতে পড়ে না যায় । তার পর হুলিয়ে ঠাপালাম । যতক্ষণ টা কোমর চীন চীন করে অসাড় হয়ে যায় । এর মধ্যে ধোন কখন যে একটু একটু করে গরম ফ্যাদা ফেলছে বুঝি না । হে র্যাম হে র্যাম করে কাকিমা কর্মগুলো গুদ নাচিয়ে কেঁপে কেঁপে চিৎকার করছে । আর সাদা ফ্যাদা গড়িয়ে পড়ছে গুদ থেকে । চোঁ চো করে কাকিমা টেনে যাচ্ছে আমায় জড়িয়ে আমার ঠোঁট । লেওড়া থেকে আছে গুদের শেষ প্রান্তে । পুচকি কাটছে গুদ বিশৃঙ্খল ভাবে । কাকিমা তার পরেও মুতলো অন্তত তিনবার । লেওড়া বার না করে কাইমার পোঁদ খেচলাম কাকিমার মোতবার সময় ।

কাকিমা খুব খুস্তি করলো কানে কানে "হারামি চোদা হারামি চোদা । "বলে বলে
বীর্যতে স্নান করে কাকিমা যখন একটু শান্ত হয়েছে বললাম "আমার জিভ খা !" কাকিমাও মার মতো মুচকি হেসে বাবার আর কাকুর দিকে তাকিয়ে বললো "কি অসভ্য ছেলে । "
সেদিনের মতো শেষ হলো আমাদের গণ চোদন পালা ।

বুন্দেল খন্ডে যাবার পর কি করে যে এক মাস কেটে গেলো নিজেই জানি না ।

সে রাতের পর মা কাকিমা আমাদের বাড়িতে আর আলাদা থাকে নি । কাকু বা বাবা আমারই সিদ্ধান্ত অনুসরণ করে খুব সুখে শান্তিতে ছিল । কেউ আমাকে প্রাণপাত গালাগালিও করে নি । অন্য মায়ায় সংসার যেন বাঁধা পড়ে গিয়েছিলো । যেটা আমার জীবন টাকে আমূল পাল্টে দিয়েছিলো সেটা হলো কাকিমার গর্ভবতী হওয়া । যে বাবা হয় নি সে এই উপলব্ধি কোনো দিন করতে পারবে না ।

সন্ন্যাস নিতে গেলে কিছু বিশেষ লোকাচার করতে হয় । পদি পিসি এক মাস ধরে হববুসি অন্ন খেয়ে তার লোকাচার পালন করেছিল বৃন্দাবন যাওয়ার আগে। আমি বুন্দেল খন্ডে আমার জীবনের শুরু ভালোই করেছিলাম । কিন্তু এমন কিছু অজানা অকর্ষণ কাজ করেছিল আমার জীবনে , যে কারণে বাড়ি ফিরে এসেও আমায় অজাচারের জীবন কাটাতে হয় নি । যেমন আগে কথা দিয়েছিলাম পদি পিসি কে আমি বাড়ি ফিরলেই যেন পদি পিসি বৃন্দাবন যায়, তাই প্রথম মাসের মেইন নিয়ে ফিরে আসলাম বাড়িতে ।

আজি বৃন্দাবনে চলে যাবে পদি পিসি । মা কাকিমার মন খুবই খারাপ । বাবা কাকা কেউই আজ অফিস যায় না । অমৃত যোগে সিদ্ধি লাভের আশায় বিধবা পিসি শ্রী ভগবান কৃষ্ণের স্মরণ নেবেন । আমার প্রথম থেকে দিন টা যেন কেমন কাটছে । সকাল থেকে ইডা আর পিঙ্গলা দিক বদলাচ্ছে থেকে থেকে । পদি পিসির কাছে বসলাম । যে মানুষটা এই জীবনের বড়ো একটা পথ পেরিয়ে নতুন পথে পা দিচ্ছে নতুন রাস্তায় তার মন কতটা ভারী বোঝা দরকার । একটু আদর করলাম পদি পিসিকে ।

পদি : কিরে নোংরামি করছিস না এসে থেকে ! জানিস সন্তু পোয়াতি ।
আমি: নারে পদি পিসি ঠিক মন টাকে মানিয়ে নিতে পারছি না , আমার কিছু একটা হয়েছে ।
পদি: কিছুই হয় নি তুই বড়ো হয়ে গেছিস ।
আমি: আচ্ছা তুই কি জাবিইই??
পদি: যে কদিন বাঁচি তাঁর পায়ে সপে দিতে চাই পটল , তুই তো এখন অনেক বড়ো ,তুই ছেলে মানুষই করবি? তুই আটকালে আমি যাবো কি করে ?
আমি: বেশ ,আমি আটকাবো না ! কিন্তু তুই আমায় একটা কথা বলবি?
পদি: বল ?
আমি: আমি সন্তু কাকিমার কাছে কি বলে ক্ষমা চাই বলতো ?
পদি: সন্তান ধারণ বাবা মার্ একটা ভগবানের আশীর্বাদ তার চেয়ে বেশি আর কিছু নয় । তাই ওহ চিন্তা মন থেকে সরিয়ে দে ।
আমি: তবুও আমি যাই সন্তু কাকিমার কাছে ।

পদি পিসি সব গুছিয়ে নিয়েছে ট্রেন বিকেল ৪ টা ১৫ ।

আমি সন্তু কাকিমার ঘরে ঢুকলাম ।

সন্তু: কি পটল মন খারাপ ? দেখো পদি চলে যাচ্ছে !
আমি: আচ্ছা কাকিমা তোমার কাছে একটু বসবো?
সন্তু: কেন আবার তোমার সেই নোংরামিঃ? যেন তো আমার পেটে বাচ্ছা আসছে ?
গিয়ে বসলাম কাকিমার পাশে কাকিমার কাঁধে হাত দিলাম "আচ্ছা তোমার আমার উপর রাগ হয় না ?
সন্তু: হ্যাঁ আগে হয়েছিল ! কিন্তু এখন, নাঃ হয় না ! যবে থেকে তুমি ফিরেছো তুমি পাল্টে গেছো পটল !
আমি: যেমন ?
সন্তু: তোমার চোখ আর ছটফট করে না !
আমি: সন্তান টা কি তোমার খুব দরকার ? কারণ এটা পাপ !
সন্তু: অত পাপ পুন্য বুঝি না । আমি একলা থাকি তার চেয়ে এই ভালো !

আমি আর দার্শনিক হতে চাইলাম না ।

বাইরে গাড়ি এসে গেছে । বাবা আর কাকু তাদের মধ্যবিত্ত দুর্বল মেরুদন্ড সোজা করতে পারলো না । আমি বললাম আমি পিসি কে তুলে দিয়ে আসছি ট্রেনে । পদি পিসি ঘর ছেড়ে বেরোবার আগে মার দিকে তাকিয়ে বললো "বর্মী বাক্স টা রেখে গেলাম ! " আমি বুক থেকে একটা শুন্য নিঃস্বাস ফেললাম । হয়তো বাবাও জানে বাক্সে কিছুই নেই । আমার বেয়াদপি কোনো দিন উলঙ্গ হয়ে পড়বে । জানি না অজাচারের ফুল গুলো সেই মনের পাপের পাঁক থেকে ফুটবে কিনা ।অজানা পিসির এই পরিভ্রমণ বিষুভ রেখায় আর কোনো নতুন দাগ ফেলবে না । তবে ভগবান চাইলেও পদি পিসির মতো নিঃস্ব বিধবা কে কাছে টানতে পারেন হয় তো ।

পদি পিসি পুরো রাস্তা টা আমার হাত নিজের হাতে নিয়ে রাখলো । আমি বাড়ি থেকে স্টেশনের পুরো রাস্তায় নতুন করে রাস্তা টা চিনতে লাগলাম গাড়িতে বসে । ফেলে যাচ্ছে তার পরিচয় পদি পিসি। ফেলে যাচ্ছে তার ত্রিকোণ সমিতি যা দিয়ে ছোট থেকে আমাদের প্রকৃতির সাথে পরিচয় হয় । ভগবান নিরাকার । তাঁকে জানতে হলে আগে নিজের ভাবনা গুলো নিরাকার করতে হয় । আমি বেশি জ্ঞানী নয়ই তাই ভগবান কে বোঝার দুঃসাহস করি নি । গাড়ি এসে গেছে স্টেশনে । বিশেষ কিছু নিতে হয় না সন্ন্যাস নিতে গেলে । কারণ সব কিছু ফেলে পরম প্রভুর দিকে ছুটে যাওয়াই সন্ন্যাস ।

পোটলা! একটা কথা বলবো ?
আমি: বোলো পদি
পদি: আচ্ছা মরে গেলে , তুই মুখে আগুন দিয়ে আসবি?
আমি মনে মনে ভাবলাম এই টুকু চাহিদা মানুষের ফিরিয়ে দি কি করে । পিসির হাত ধরে মুখে নিলাম । ইচ্ছা হলো না কিছু বলি ।

"কথা দিলাম পিসি আমি আগুন দেব যেখানেই থাকি । "

পিসি উঠে গেলো ট্রেনে তার নিদ্দিষ্ট স্থানে ।গাড়ির ড্রাইভার দাঁড়িয়ে থাকবে যতক্ষণ না আমি ফিরে যাই । এখন আর পদি পিসি কে টাকা দেয়ার কোনো দরকার নেই । ইচ্ছা হলো পায়ে একটা প্রণাম করি । করলাম কি ভেবে তা মন জানে না । যদি প্রণাম টা পিসি ভগবান কে পৌঁছে দিতে পারে । আমার প্রণাম ভগবান মনে হয় নেবেন না । পিসি বরণ একটু বেশি কাছে তার । আগেই নিয়ে এসেছি শুদ্ধ সব খাবার , মিষ্টি । দিয়ে দিলাম পিসি কে । পিসির মুখ নির্বিকার । নাঃ কান্না নেই । শুন্যতা নেই । হয়তো ভগবানের সান্নিধ্যের মজাই আলাদা । ট্রেনটা ছেড়ে দিলো ।

পিসি জানলায় মুখ রেখে একবার কাছে ডাকলো আমায় । আমার চোখ টা না চাইতেও জলে ভরে যাচ্ছে । মন বলছে হ্যা ভালো বাসি তো এই বিধবাটিকে । এই তো আমার পিসি । দেখতে কেমন যেন আমার বাবার মুখের আদলে । কি চমৎকার মনের শৃঙ্খল । পিসি জালনা থেকে বাড়িয়ে দিলো সেই নীল রঙের বটুয়া যেখানে পিসের ১ টাকা দিয়ে কেনা কানের সোনার দুলটা রেখেছিলো ।
" এটা আর লাগবে না , এটা তুই নে । "

নিলে নিলাম হাত থেকে । ট্রেন এগিয়ে যাচ্ছে স্টেশন ছেড়ে । কাছে গিয়ে একবার বললাম " তুই জিজ্ঞাসা করেছিলি না ভালো বাসি কিনা ! এখন ভালোবাসি !"
চোখে জল দেখে পিসি খুব উচ্ছল হাসি হাসলো । প্রণাম করলো জপের মালা নিয়ে । আমিও প্রণাম করলাম । দুগ্গা দুগ্গা বলতে হয় কিনা জানি না । কারণ পদি পিসি নতুন আলোর দিকে হেটে যাবে ।

ফিরে আসলাম অনমনস্ক হয়ে গাড়িতে । হাতের নীল থলি টায় হাত দিলাম । নাঃ কানের দুল তো নেই । বরং গোটা দশেক লাল পাথর , খুবই চকচকে , যেন খুব দামি । পাথরের জ্ঞান নেই । নাঃ নাঃ লাল পাথর , " পারসের দিকে নিয়ে চলো গাড়ি আলাদা করে পয়সা দেব । একটু কাজ আছে ।"

পারস এর দোকানের সামনে গাড়ি পার্ক করিয়ে গেলাম দোকানে । কলকাতার সব চেয়ে বড়ো দামি রত্ন পাথরের দোকান ।

" আচ্ছা দাদা , একটা লাল পাথর তুলে দিলাম এক জহুরির দিকে, এটার কি দাম দেবেন বিক্রি করবো? " ভাবটা এমন করলাম পাথর আমি চিনি ।
আমাকে বসিয়ে রেখে চলে গেলো জহুরি পাথর নিয়ে কালো অন্ধকার ঘরে । বসে আছি প্রায় দু ঘন্টা । খুব অধিরাজ লাগছে আজ নিজেকে । সন্দেহের চোখে সবাই দেখছে আমায় । পুলিশ ডাকবে নাকি? । একজন মালিক , গলায় পুরু সোনার চেন খদ্দরের পাঞ্জাবি , লালাই হবে দোকানের ।

" আরেকজন চা সিঙ্গারা মিষ্টি আর কল ড্রিক্স দে রে । "
সেই ভদ্রলোক এসে বসলেন আমার পাশে ।
আমি শুধু চা নিলাম ।
" ১০০ টাকার বেশি দাম না নকল কাঁচ ।"
মন টা দোমে গেলো । " আচ্ছা ফিরত দিন ।" বলে চাইলাম পাথর টা ।
" আরে বসেন মশাই বসেন , জানেন কি জিনিস আছে এটা ?"
আমি সত্যি জানি না ওটা কি । আমি এ ও বলি নি আরো ১০ টা ওরকম পাথর আছে পদি পিসির দেয়া ।

আমি: লক্ষ টাকার জিনিস বলছেন ১০০ টাকা ।

ভদ্রলোক হেসে বললেন " এ সব তো এখন পাওয়া যায় না আশ্চর্য হচ্ছি মোগোক বার্মার এমন ১৮০০ সালের আগের মাইনের চুনী আপনি পেলেন কি করে ? এটা ৪ ক্যারেটের পাথর পিজন ব্লাড রেড , অন্তত ৬০০০০০০ টাকা দাম আছে । সব টাকা কিন্তু আমি এখনই দেব না , আগে টেস্টিং করবো আমেরিকাল জেমোলজিকাল ইনস্টিটিউট থেকে ! এখন চেক দিচ্ছি ৩০ লাখের বাকি ৩০ লক্ষ আপনি রিপোর্ট আসলে পাবেন । "

আমি ভীষম খেলাম ।

বোকার মতো বসে রইলাম । পদি পিসি কে কি ভাববো জানি না । বাবাকে কি বলবো জানি না । মিনিট দুয়েক পরেই একাউন্ট্যান্ট চেক নিয়ে দিলো হাতে । " দাদা আপনার এড্ড্রেস দিন , বাড়িতে টাকা পৌঁছে দেব !"
দিলাম এড্রেস । এ যেন নিজের নিঃশ্বাসের কাছেও নিজে ঋনী ।

" দাদা একটা রিকোয়েস্ট আছে , আরো এরকম মাল থাকলে বলবেন প্লিস ! আমি যা দাম দিচ্ছি কেউ কিন্তু দেবে না বিশ্বাস করেন ?"

কিছু বললাম না ভদ্রলোক কে । ভিসিটিং কার্ড দিলো আর সেন্টিরিয়ান ব্যাংকের ৩০ লক্ষ টাকার চেক ।

বাড়ির রাস্তা টা হেটে যেতে ইচ্ছে করছে সন্ধ্যের আবেশ নিয়ে । ছুটে চলেছে পদি পিসির ট্রেন । ওসব ট্রেন ধন্যবাদের জন্য দাঁড়ায় না ।

হয় তো মা, তুলসী তলায় প্রদীপ জ্বালিয়ে পদি পিসির গুষ্টির তুলোধোনা করছে বর্মী বাক্স ঘেটে ।



সমাপ্ত</div>

No comments:

Post a Comment

'