সতর্কীকরণ

আপনার যদি ১৮+ বয়স না হয় তবে দয়াকরে এই সাইট ত্যাগ করুন! এই সাইটে প্রকাশিত গল্প গুলো আমাদেব় লেখা ও ইন্টারনেট থেকে সংগ্রহ করা, শুধু আপনাকে সাময়িক আনন্দ দেয়ার জন্য!

Thursday 9 April 2020

আমার মা আর আমি

আমার নাম চঞ্চল। আমি বাবা মায়ের একমাত্র সন্তান। বাবা যখন মারা যায় তখন আমার ১০ বছর বয়স। মা অনেক কষ্ট করে আর বাবার পেনশনের টাকা দিয়ে আমাকে পড়ালেখা করিয়ে মানুষ করে। আমি চাকরি পাওয়ার পর আমাদের সুখের দিন আসে।

এবার আসল কথায় আসি। কিভাবে আমার আর মায়ের মধ্যে শারীরিক সম্পর্ক হল সেই কথাই বলবো এখন। তার আগে আমি আমাদের সম্পের্কে কিছু বলি। আমার বর্তমান বয়স ২৪, মায়ের ৪০, দুধ ৩৮ পাছা ৪২ আর বাবা যখন মারা যায় তখন তার বয়স ছিল ৬০। বুঝতেই পারছেন বাবা আর মায়ের বয়সের মধ্যে ২০ বছরের তফাৎ। যার কারনে মা বাবার কাছ থেকে যেমন কোন দিনও শারীরিক সুখ পায়নি তেমন মানসিক শান্তিও।

আমি চাকরি পাওয়ার দুই বছর পরের কথা। আমি মাকে নিয়ে দার্জিলিং বেড়াতে গেছি। আমাদের কোম্পানির গেস্ট হাউস বুক করেছি। আমাদের গেস্ট হাউসটা একটু পাহাড়ের উপর। জিজ্ঞেস করে আমরা মানে আমি আর মা পাহাড়ি রাস্তায় উঠছি। পথে মা হাপিয়ে পরে আমাকে বলল বাবু (মা আমাকে বাবু বলে ডাকতো) একটু দাড়া। মোটা মানুষতো তাই কষ্ট হচ্ছে হাটতে। আমি মাকে রাস্তার ধারে একটা বেঞ্চে বসতে বললাম। মা বসল দেখি মা হাপাচ্ছে। মায়ের বিশাল বড় বুক দুটো উঠানামা করছে।


একটু রেস্ট নিয়ে আমরা আবার চলছি। বেশ উচু রাস্তা। এবার মা নিজেই একটা বেঞ্চে বসে পরলো। বসে আচল দিয়ে মুখ ঘাড় গলা মুচলো। দেখি মার ব্লাউজ একদম ভিজে গেছে। মাইগুলোর খাজ পরিস্কার আমার চোখে পরলো। ফর্সা দুধ দুইটার অনেকখানি ব্লাউজ উপচে বেড়িয়ে আসতে চাইছে। এইভাবে রাস্তায় আর একবার বসে আমরা গেস্ট হাউজে পৌছলাম।

মা আমাকে বলল, বাবু তাড়াতাড়ি ওদের বল রুম দিতে। আমার হাফ ধরে গেছে। আমি ওনাদের অনুরোধ করে মাকে তাড়াতাড়ি রুমে নিয়ে গিয়ে বাকি ফর্মালিটিস সেরে রুমে গিয়ে দেখি মা সোফাতে বসে আছে, শাড়ির আচল নিচে পরে আছে। ব্লাউজ ভিজে গিয়ে দুধ দুটো স্পষ্ট দেখা যাচ্ছে। স্তনের অর্ধেকের উপর বেড়িয়ে আছে। মা চোখ বুঝে আছে। মা ব্রা পরে না। মায়ের দুধের বোটা আর বোটার চারিধারে খয়েরি বলয় পরিস্কার বোঝা যাচ্ছে।

আমার বাড়া প্যান্টে ভিতরে শক্ত হতে লাগলো। আমি মাকে ডাকলাম। মা উঠ, কাপড় পাল্টে নাও। তোমার ব্লাউজ একেবারে ভিজে গেছে। মা বলল- আমি আর পারছি না। আমি বলল- আমি গামছা দিচ্ছি তুমি মুছে নাও। আমি গামছা দিতে গিয়ে দেখি মা ব্লাউজের বোতাম খুলে ফেলছে। আমার হার্টবিট বেড়ে গেল। মা ব্লাউজ খুলে বুক চেতিয়ে হাত পা ছড়িয়ে সোফাতে হেলান দিয়ে চোখ বুঝে আছে। আমি দাড়িয়ে মায়ের ফর্সা বিশাল ফোলা ফোলা মাইয়ের দিকে তাকিয়ে দেখছি। আমি মায়ের কাছে এসে মাকে বললাম- মা উঠ দেখি আমি তোমার শরীর মুছে দেই।

মা বলল- সেই ভালো। শুনে আমার সাহস বেড়ে গেল। আমি প্রথমে মায়ের পিঠ ভালো করে মুচলাম। মায়ের হাত তুলে ক্লিন বগল মুছলাম। তারপর মায়ের দুধগুলো গামছা দিয়ে আস্তে আস্তে মুছতে লাগলাম।

বললাম- মা তোমার দুধ দুইটা কি নরম আর বড় বড়। মা হেসে বলল- তুই ছোট বেলায় যেভাবে আমার খেতিস কি বলবো।

আমি প্রশ্ন করলাম- মা কিভাবে খেতাম?
মা বলল- একটা চুষতিস আরেকটা দুধ চটকাতিস। তাই নাকি বলে আমি মায়ের মাইগুলো চটকাতে লাগলাম।

আমার বাড়া প্যান্টের তলায় লাফানো শুরু করে দিয়েছে। মাও আমাকে কিছু না বলে আমার টেপন খাচ্ছে। আমার সাহস আরো বেড়ে গেল। আমি মায়ের দুধের বোটা চটকাচ্ছি আর বলছি মা তুমি কি ভালো। তোমার মাইগুলো খুব নরম আর সুন্দর খাড়া খাড়া। মা কিছু না বলে চোখ বুঝে মাই টেপার আমার নিচ্ছে। আমি দেখলাম মাইয়ের বোটাগুলো শক্ত হয়ে ফুলে উঠেছে। আমি বললাম মা তোমার মাই খাবো।

মা বলল- ছোট বেলায়তো অনেক খেয়েছিস এখন জিজ্ঞেস করছিস কেন, যত ইচ্ছে তোর তুই খা বলে মা আগের মতোই চোখ বন্ধ করে আছে। শুনে আমি মাকে সোফাতে শুইয়ে দিলাম আর মাই দুটো দুই হাত দিয়ে চটকে ধরে বোটাতে চাটতে আর চুষতে লাগলাম।

কিছুক্ষন পরে মা উত্তেজিত হয়ে গেল। আর কামনার জ্বালায় আহহহ আহহহ করে শিৎকার দিচ্ছে আর বলছে বাবু কত বছর পর তুই আমাকে এমন আদর করছিস আর আমার দুধ খাচ্ছিস। খা সোনা খা আমার খুব আরাম লাগছে। চোষ আরো জোড়ে জোড়ে চোষ বাবু।

কিছুক্ষন মাই চুষে আর কামরে মাকে ভিষণ আদর করে আমি মায়ের শরীর থেকে আস্তে আস্তে প্রথমে তার শাড়ি তারপর একটান দিয়ে মায়ের ছায়ার দড়িটা খুলে দিয়ে আস্তে আস্তে ছায়াটা মায়ের পায়ের নিচ দিয়ে টেনে নামিয়ে দিয়ে মাকে সম্পূর্ণ উলঙ্গ করে দিলাম। মা তখনো কিছু না বলে চোখ বন্ধ করে জোড়ে জোড়ে নিশ্বাস নিচ্ছিল। আমি মায়ের দুধ চোষা বন্ধ করে আস্তে আস্তে মায়ের পেট, নাভি তারপর গুদের মুখ নিয়ে চুষতে শুরু করলে মা হঠাৎ করে লাফিয়ে উঠে আর বলে এই বাবু তুই কি করছিস?

আমি- মা তোমার এই সুন্দর ভরা যৌবন আমাকে পাগল করে দিয়েছে। তোর বড় বড় দুধ চর্বিযুক্ত পেট, ফোলা গুদ, আর ভরাট পাছা আমাকে অনেক উত্তেজিত করে তুলেছে তাই নিজেকে আর কন্ট্রোল করতে পারলাম। আর আমি যতটুকু জানি তুমিও বাবার কাছ থেকে তেমন শারীরিক সুখ পাও নি। তাই আমি আজ তোমাকে পর্যাপ্ত সুখ দিতে চাই। মা বলতে লাগলো- আমিও অনেকদিন থেকে তোর প্রতি আকর্ষন বোধ করছিলাম কিন্তু মা হয়ে কিভাবে ছেলেকে বলি যে আমাকে চোদ চুদে আমাকে সুখ দে।

তাইতো আজ যখন সুযোগ পেলাম তাই নিজেকে তোর কাছে সপে দিলাম। কর সোনা তোর যা খুশি কর তোর মায়ের সাথে আজ থেকে আমি তোর বিয়ে করা বৌ। তুই আমাকে বৌয়ের মতোই আদর কর। মায়ের কথা শুনে আমি আমার মুখটা মায়ের গুদে নিলাম দেখি মায়ের গুদ একদম ভিজে গেছে। বুঝতে পারলাম অনেক দিনের কামনার জ্বালা সইতে না পেরে মা গুদের জল খসালো। আমি মায়ের গুদ চোষা শুরু করলাম মা ছটফট করতে লাগলো আহহহহহ আহহহহ বাবু কি আরাম লাগছে রে তোর বুড়া বাবা আমাকে কখনোই এভাবে গুদ চুষে দেই নি।
আমি বললাম- মা আজ থেকে আমি সব সময় তোমার দুধ, গুদ চুষে তোমাকে চুদবো।

মা বলল- তাহলে আর দেরি করছিস কেন তাড়াতাড়ি তোর ওটা আমার গুদে ঢুকা আমি যে আর সইতে পারছি না বাবা।

আমি বললাম- একটু ধৈর্য ধর মা আমি তোমাকে আজ সুখে সাগরে ভাসিয়ে দেব বলে আমি মার গুদ চোষা বাদ নিয়ে আমার প্যান্ট খুলে বাড়াটা বের করে মায়ের মুখের সামনে নিয়ে ধরে বলি নাও এখন তোমার বাবুর এই বাবুটাকে একটু আদর করে দাও। মাও প্রথমে বাড়াটা ধরে উপর নিচ করে পরে মুখের ভিতর নিয়ে চোষা শুরু করে দিল। আর এমনভাবেই চুষছিল যে আমি মাল বেশিক্ষন ধরে রাখতে পারিনি ৩ মিনিটের মাথায় মায়ের মুখ ভর্তি করে মাল ঢেলে দিতেই মা সেগুলো পরম তৃপ্তিতে খেয়ে নি।

তারপর আমি আবারও কিছুক্ষন মার শরীর নিয়ে মেতে উঠলাম আর অল্প কিছুক্ষনের মধ্যে আবার আমার বাড়াটা তার আসল রূপ ধারণ করলো। আমি দেরি না করে মাকে কাত করে শুইয়ে দিয়ে আমি মার পিছন দিক থেকে পজিশন নিয়ে এক পা উচু করে ধরে আমার বাড়াটা মার গুদে ঢুকিয়ে দিলাম আর ঠাপাতে শুরু করলাম।



মা আহহহ আহহহ উহহহহ করে শিৎকার করতে লাগলো। আমি প্রচন্ড স্পীডে মার গুদে বাড়া ঢুকাতে আর বের করতে লাগলাম। মা আরো জোড়ে জোড়ে চিৎকার দিয়ে অহহহ উহহহ মাগোওও গেলাম রে বলে আওয়াজ করতে লাগলো। আমি মার মুখটা আমার মুখের ভিতর নিয়ে চুষতে লাগলাম আর পালাক্রমে ঠাপতে লাগলাম প্রায় ১৫ মিনিট এক নাগাড়ে ঠাপানের পর আমি মাকে চিৎ করে শুইয়ে দিয়ে মার দু পায়ের মাঝখানে বসে বাড়াটা আবার এক ধাক্কায় মায়ের গুদে সম্পূর্ণ ঢুকিয়ে দিয়ে চুদতে লাগলাম।

প্রতিটা ঠাপের সাথে সাথে মার বড় বড় খাড়া মাইগুলো দুলছিল আর মা শুধু অহহহহহ আহহহ উহহহহ উহহহহ ইশশশশশ উমমমমম করে আওয়াজ করছিল। আমি মার দু পা টেনে ধরে মার মাথা চেপে ধরে জোড়ে জোড়ে ঠাপাতে লাগলাম। মা বলছে আমার খুব ব্যথা করছে রে বাবু তুই কি আমাকে মাগি পেলি নাকি এভাবে কষ্ট দিয়ে চুদছিস?

আমি বললাম- কেন মা তোমার কি ভালো লাগছে না? মা- লাগছে তবে ব্যথাও করছে। আমি ঠাপের গতি আরো বাড়িয়ে দিলাম আর এত জোড়ে জোড়ে ঠাপাচ্ছিলাম যে মনে হচ্ছে আমার বাড়াটা কিছুর আগে গিয়ে ঠেকছে। এভাবে প্রায় আরো ১০ মিনিট ঠাপানের পর আমি মাকে দাড় করিয়ে সোফা ধরে দাড়াতে বলি। মা বলল আমার খুব ক্লান্ত লাগছে। আমি বললাম- এইতো মা আর একটু কষ্ট কর দেখবে অনেক ভালো লাগবে।

মা আমার কথামতো উঠে সোফাতে ভর দিয়ে উপুড় হয়ে দাড়ালো আমার মনে একটা দুষ্টু বুদ্ধি এল আমি আস্তে করে কিছুটা থুথু আমার ধনের আগায় লাগিয়ে আচমকা মায়ের পোদের ফুটো একটা জোড়ে চাপ দিয়ে মুন্ডিটা মায়ের পোদে ঢুকিয়ে দিতে মা মাগোওওও বলে চিৎকার দিয়ে উঠলো বলল তাড়াতাড়ি বের কর আমার পোদে খুব ব্যথা করছে। আমি কোন কথা না শুনে বাড়াটা আবার বের করে আরো একটু জোড়ে ধাক্কা দিতেই অর্ধেকটা বাড়া মায়ের পোদে ঢুকে গেল। আর মা আবারও আগের মতো অকককককক মাগোও গেলাম রে বলে চিৎকার দিল।
আমি এবার আস্তে আস্তে ঠাপের গতি বাড়িয়ে পুরো বাড়াটা একবার মায়ের পোদে ঢুকাচ্ছি আবার বের করছি আর মা যন্ত্রনায় ছটফট করতে লাগলো। আমি যখন জোড়ে জোড়ে ঠাপানো শুরু করি তখন মার পোদ দিয়ে রক্ত ঝড়ছিল। বুঝতে পারলাম এই প্রথম মার পোদে কিছু ঢুকছে।

আমি মনের সুখে আমার মায়ের আচোদা পোদ চুদতে লাগলাম প্রায় ১০ মিনিট চোদার পর যখন বুঝতে পারলাম আমার মাল আউট হবে তখন মাকে আবার চিৎ করে শুইয়ে দিয়ে আগের মতো মায়ের মাথা চেপে ধরে জোড়ে জোড়ে ঠাপাতে লাগলাম। অনেকক্ষন ঠাপানোর পর মার গুদে মাল ঢেলে মায়ের উপর শুয়ে পরলাম।

মাও পরম তৃপ্তিতে আমাকে জড়িয়ে ধরে শুয়ে রইল। আমার বাড়াটা তখনো মায়ের গুদের ভিতর ছিল।

আমি মাকে জিজ্ঞেস করলাম- মা কেমন লাগলো ছেলের চোদা খেতে?

মা বলল- অনেক বছর পর আমার গুদের জ্বালা মিটল বাবু। তোর বাবা মারা যাওয়ার পর অনেক কষ্ট হচ্ছিল আমার একেতো তোর বাবা বেচে থাকতে আমাকে সুখ দিতে পারেনি কিন্তু প্রতিদিন এক দুইবার অন্তুত গুদে বাড়া ঢুকিয়ে চুদতো কিন্তু তোর বাবা মারা যাওয়ার পর আজ আবার তোর কাছ থেকে চোদা খেয়ে আমার গুদের জ্বালা মিটল। আমাকে তুই কথা দে আজ থেকে তুই আমার রোজ এভাবে চুদে সুখ দিবি। আমার বাকি জীবনটা তোর চোদনসঙ্গী করে রাখবি।

আমি মাকে আদর করে মার ঠোটে চুমু খেয়ে বললাম- তুমি নিশ্চিন্তে থাকো মা আজ থেকে তোমার সম্পূর্ণ দায়িত্ব আমার আমি তোমাকে সব সময় সুখে রাখবো বলে আবার মাকে আদর করা শুরু করি। আমরা যতদিন দার্জিলিং ছিলাম ততদিন আমি মাকে প্রাণভরে চুদে তাকে সুখ দিয়েছি। মাও আমাকে অনেক আদর করতো।

No comments:

Post a Comment

'