সতর্কীকরণ

আপনার যদি ১৮+ বয়স না হয় তবে দয়াকরে এই সাইট ত্যাগ করুন! এই সাইটে প্রকাশিত গল্প গুলো আমাদেব় লেখা ও ইন্টারনেট থেকে সংগ্রহ করা, শুধু আপনাকে সাময়িক আনন্দ দেয়ার জন্য!

Sunday 5 April 2020

মায়ের কাছে ধরা খেলাম

আমার নাম রনি। আমি এখন বিবিএ-তে একটা প্রাইভেট ভার্সিটিতে পড়াশুনা করছি। আমাদের পরিবার জয়েন্ট ফ্যামিলি, তাই চাচা-চাচী, দাদা-দাদী, আমরা সবাই একসাথে থাকি। আমার বাবা একজন সরকারি কর্মকতা। তাই বেশিরভাগ সময় তাকে কাজের জন্য আমাদের থেকে দূরে থাকতে হয়। আমার মা একজন গৃহিনী। আমি আমার বাবা মায়ের একমাত্র সন্তান।
আমার চাচা ও সরকারী চাকরী করে তাই তাকেও বেশিরভাগ সময় বাহিরে থাকতে হয়। আমার চাচীও একজন গৃহিনী। চাচীর একটা মেয়ে আছে আমার থেকে ২ বছরের ছোট। আমরা দুই ভাই-বোন একসাথেই বড় হয়েছি। ছোটবেলা থেকে আমরা একসাথেই থাকতাম।


এখন মূল ঘটনায় আসি।
আমি আর আমার চাচাতো বোন দুইজন দিন-রাত ২৪ ঘন্টা একসাথে থাকতাম, এমনকি রাত্রে একসাথেই ঘুমাতাম। আমরা আস্তে আস্তে যত বড় হতে থাকি আমাদের মধ্যে ঘনিষ্ঠতা তত বাড়তে থাকে। যখন আমার জ্ঞান হয়,আমি সবকিছু বুঝতে শুরু করি তখন থেকে লিমাকে আমার অন্যরকম লাগতে শুরু করে। রিমা আমার চাচাতো বোনের নাম।
যতদিন যাচ্ছে রিমাকে দেখতে আমার তত ভাল লাগতেছিলো।আগে কখন ও এমন ফিলিং ওর জন্য আসে নি। ও যত বড় হচ্ছে ওর ফিগার এর প্রতি আমি তত লোভী হচ্ছি। ওর ছোট ছোট দুধ গুলা এখন ডাবের সাইজের হয়া গেছে।বয়স অনুযায়ী লিমার শরীর অনেক তাড়াতাড়ি পূর্ন বয়স্ক মেয়েদের মত হয়ে গেছে।
যখন আমি ক্লাস ৭ এ পড়ি তখন আমি নতুন স্কুলে ভর্তি হয়েছিলাম। নতুন স্কুলে আমার যে বন্ধু-বান্ধব গুলো জুটেছিলো তারাই মূলত আমার জীবন পালটিয়ে দিয়েছে। মেয়েদের সাথে ছেলেদের যে একটা আলাদা সম্পর্ক আছে সেটা ওরাই আমাকে বুঝিয়েছে।
মেয়েদের সাথে পুতুল খেলা বাদ দিয়েওও যে সুখের একটা খেলা-খেলা যায় সেটা ওরা আমাকে বলেছে। আমার বন্ধু গুলা প্রতিদিন মেয়েদের দুধ, ভোঁদা পাছা নিয়া কথা বলতো। মেডামরা যখন ক্লাস নিতো ওরা তখন ম্যাডাম এর দুধ, পাছা সব কিছু চোখ দিয়ে গিলতো।
একদিন ক্লাসে আমার এক বন্ধু একটা বই নিয়ে আসছে। ওয় বইতে মেয়েদের লেংটা লেংটা ছবিসহ বিভিন্ন গল্প লেখা ছিলো। যখন আমি বইটা পড়ি তখন বইয়ের গল্প পড়ে আমি আকাশ থেকে পরি। বইগুলাতে লেখা ছিলো মায়ের সাথে চোদাচুদি, বোনের সাথে চোদাচুদি আরো অনেক গল্প। গল্পগুলা পড়ার পর থেকাই লিমার প্রতি আমার নজর খারাপ দিকে যাওয়া শুরু করতেছিলো।
প্রত্যেকদিন শুধু লিমাকে হা করে তাকিয়ে দেখতাম আর কল্পনা করতাম কবে ওরে চুদবো। যাই হোক, আমি প্রতিদিন বিভিন্নভাবে লিমার শরীরের গোপন অঙ্গগুলোতে হাত লাগানোর চেস্টা করতাম। লিমা বুঝতে পারতো না আমি কি করতেছি। লিমা তখন ক্লাস ৫ এ পড়ে। তাই আমি মনে করছি ও হয়তো এখন ও চোদাচুদির ব্যাপারে কিছু বুঝে না।কিন্তু আমরা যেটা ভাবি তার উল্টাই হয়। লিমাকে চোদার জন্য আমি প্ল্যান করা শুরু করি।লিমা যখন বাথ্রুমে যেতো তখন ই আমি বাথ্রুম এর ভেন্টিলেটর দিয়ে থাকিয়ে লিমার পাছা দেখতাম।আর হাত মারতাম।
এভাবেই আমার দিন গুলো যাচ্ছিলো।কিন্তু যত দিন যায় সহ্য ক্ষমতা তত কমতেছিলো। একদিন রাত্রে ঠিক করলাম আজকে যেমনেই হোক লিমাকে আমি চুদবোই। যেমন চিন্তা তেমন কাজ। আমি রাত্রে ঘরে আগেই এসে শুয়ে শুয়ে চিন্তা করতেছি কেমনে লিমাকে চুদবো।চিন্তা করতে করতে দেখলাম লিমাও ঘুমানোর জন্য রুমে আসলো,তারপর শুয়ে পরলো। আমি কতক্ষন লিমার ঘুমানোর অপেক্ষা করলাম।একটু পর ই লিমা নাক ঢেকে ঘুমাচ্ছে।
লিমা জাগনা আছে নাকি এটা দেখার জন্য আমি ওরে জোড়ে জোড়ে অনেকগুলা ডাক দিলাম।দেখলাম কোন সাড়া শব্দ নাই। এর মানে ও গভীর ঘুমে আছে। এই সুযোগ এ আমি সাহস করে ওর ৩০ সাইজের দুধ গুলাতে হাত দিলাম।জিবনের প্রথম কোন মেয়ের দুধে হাত দিয়েছি,তখন কি যে শান্তি লাগতেছিলো বুঝাতে পারবো না।
লিমার দুধ নরম হয়াছিলো। আসতে আসতে ওর দুধ টিপতে শুরু করলাম। ওর দুধ কিছুক্ষন টিপার পর দেখি শক্ত হয়া আসতেছে।এরপর ওর পায়জামা ডূরি আসতে আসতে খুলে ফেললাম।ডূরি খুলার পর একটা হাত ওর ভোদার ভিতরে চালান করে দিলাম। পুরা সমান আর নরম একটা জায়গা অনুভব করলাম।
এবার আর সহ্য হচ্ছিলো না, তাই পায়জামা আসতে আসতে পুরা নামায়া ফেললাম। পায়জামা খুলার পর আমার সামনে লিমার পুরা ভোদা খোলা।যার জন্য এত অপেক্ষা করতেছিলাম সেটাই আমার চোখের সামনে।লিমার ভোদা ছিলো ফুলা ফুলা, আর চারপাশে একটা বাল ও ছিলো না। এরপর লিমার পড়া শার্টের বুতামগুলা খুলে ফেললাম। তখন লিমার দুধগুলাও আমার চোখের সামনে হাজির। লিমা এখন পুরা লেংটা আমার সামনে।
১০ সেকেন্ড এর মত লিমার পুরা শরীর আমি দেখতে থাকলাম। হঠাৎ আমি আমার কন্ট্রোল হারায়া ফেইলা লিমার দুধের এক বোটা আমার মুখে নিয়া নিলাম আর আরেক হাত দিয়া জোটে জোড়ে লিমার আরেক দুধ টিপতে থাকলাম। লিমা এবার দুধের ব্যাথ্যা অনুভব কইরা ঘুম থেকা উইঠা যায়। আমার অবস্থা দেইখা লিমা একটা চিল্লানি দেয়,কিন্তু আমি ওর মুখ জাতা দিয়া ধইরা ফেলি। লিমা ওর সবশক্তি লাগায়া দেয় আমার হাত থেকে ছুটার জন্য, কিন্তু আমার শক্তির সাথে কুলাইতে পারে নাই।
আমি লিমাকে বলছিলাম একটা বারের জন্য আমাকে চুদতে দে প্লিজ আমি আর জিবনেও তোর কাছে কিছু চাইবো না। কিন্তু লিমা জোড়াজোড়ি করতেই আছে। একটা সময় লিমা বুঝতে পারে আজকে ওর রেহাই নাই, তাই পুরাপুরি শান্ত হয়া যায়। তারপর আমি ওর মুখ থেকা হাত সড়াই। এরপর আমি আবার ও লিমার দুধের বোটা চুষতে শুরু করি। হঠাৎ লিমা বলে উঠালো ভাই তুই আমার জিবনটা নস্ট করিস না।
আমি বললাম তোর জীবন আমি কই নস্ট করতেছি।তুই একটু করে দেখ অনেক মজা পাবি আর এই কথা বাইরের কেও জানবেও না।
তখন লিমা পুরাপুরি ওর শরীর আমার কাছে দিয়ে দেয়। এবার আমি লিমার ভোঁদায় মুখ দিয়া একটা চোষা দেই। লিমা সাথে সাথে আহ উম করে শব্দ করা শুরু করে দেয়। আমি আরো জোড়ে চুষা শুরু করছি এবার আর লিমাও সুখে সুখে পাগলের মত আওয়াজ করতেছে। লিমা এবার বলে ভাই তোর নুনুটা বের কর।
আমি শুনে পুরা বেকুব হয়া গেছি। এর মানে লিমাও সব কিছুই বুঝে। আমি এবার প্যান্ট খুলা আমার ধোন বাবাজীরে বের করলাম। লিমা আমার ৮ ইঞ্চি ধন দেইখা পুরা চমকায়া গেছে।
লিমা বলে- ভাই তোর নুনু তো বাবার চেয়েও অনেক বড়।
আমি অবাক হয়া বললাম- তোর বাবার নুনু তুই কেমনে দেখলি।
লিমা বলে যখন আমি বাবা-মায়ের সাথে ঘুমাই তখন প্রায় রাত্রে আম্মুর আওয়াজে আমার ঘুম ভাইঙ্গা যাইতো। তখন দেখতাম বাবা আম্মুর উপরে উইঠা কি জানি করে আর আম্মু জোড়ে জোড়ে উহ আহ করতে থাকে।ওয় সময়েই আমি বাবার নুনু দেখছিলাম। তাহলে তুই সবকিছুই আগে থেকা দেখছোস,তরে আর কিছু বুঝাইতে হইবো না।
লিমা আমার কথা শুইনা লজ্জায় মাথা নিচু কইরা ফেললো।
এবার লিমারে বললাম- লিমা আমার নুনু এবার তোর, যা ইচ্ছা কর।
লিমা আমার কথা শুইনা আমার ধোন হাতাইতে থাকলো।এরপর আমার ধোনটা ওর মুখে নিয়া চুষা শুরু করলো।বাপ-মায়ের চোদাচুদি দেইখা ভাল কিছুই শিখা গেছস লিমা।
লিমা এই বয়সেই যেমনে ধোন চুষলো একটা সময় আমার ভিতর থেকা সব বাইর হয়া যাইতে চাইলো,কিন্তু আমি লিমার মুখ ধোন থেকা সড়ায়া ফালাইলাম। লিমা আমারে কয় ভাই এবার তুই চোশ আমারটা।
আমি লিমার ভোঁদা পুরাটা চুষা শুরু করলাম।আর লিমা উম…..আহ….চুষ ভাই জোড়ে চুষ…আমারে খায়া ফালা…উম…লিমার গোঙ্গানি আমারে আরো পাগল কইরা দিছে। লিমার ভোদা দিয়া দেখলাম একটু পর সাদা সাদা ফেদা বের হয়া গেলো।
লিমা বলে ভাই আর পারতেছিনা এবার আমারে ঠান্ডা কর।
লিমারে শুয়ায়া ওর দুই রানটা ফাক কইরা আমার ধোন সেট করলাম। আসতে আসতে আমার ধোন ঢুকাইতে শুরু করলাম।একটু ঢুকার পর ই লিমা জোড়ে চিল্লানি দিয়া উঠে।
লিমা কয় ভাই এত বড়টা ঢুকবো না,আমার ভোদা ছিড়া যাইবো।
আমি কইলাম না ছিড়বো না,প্রথমে একটু ব্যাথ্যা লাগবো পরে আবার আরাম পাবি অনেক।লিমারে চোখ বন্ধ কইরা থাকতে কইলাম।এই সুযোগে জোড়ে এক জাতা দিয়ে অর্ধেক ধোন লিমার ভোদার ভিতরে ঢুইকা গেলো।
ও বাবাগো মইরা গেলাম,,, ভাই তুই বাইর কর কয়া লিমা কানতে শুরু করছে।
আমি লিমার মাথায় হাত বুলাইতে লাগলাম আর ওরে বুঝাইতে লাগলাম।

লিমার ভোঁদা আছিলো অনেক ছোট,আর আমার ধোন আছিলো অনেক বড়,,,,,এর লেইগা আমার ধোন ঢুকাইতে লিমার কস্ট হইতাছিলো।
৫মিনিট ধোন ঢুকায়া শুয়া আছিলাম লিমার উপরে।যেই লিমা একটু শান্ত হইছে এবার লিমার মুখ জাতা দিয়ে ধইরা এক ধাক্কায় পুরা ধোন লিমার ভোঁদায় ঢুকায়া দিলাম। লিমা চিন্নালি দিয়া পারে নাই ওর মুখ ধইরা রাখার লেইগা,কিন্তু চোখ দিয়ে পানি পরতাছে আর মুখ পুরা লাল হয়া গেছে ওর।
২মিনিট ওর চোখের পানি কমতে লাগলো। এবার ওর মুখথেকা হাত সরায়া আমার ধোন ওর ভোদায় ডুকাই আর বের করতাছি আর লিমা এবার উম উহ আহ আওয়াজ করতেছে। লিমা মজা পাওয়া শুরু করছে। কিরে লিমা এখন ব্যাথ্যা করে?
না ভাই এখন আরাম লাগতাছে, তুই জোড়ে জোড়ে ঢুকা। আমি এবার আমার ঠাপানোর গতি বারাইলাম। আরো জোড়ে ভাই উম্ম আমারে চোদ ভাই আমারে খায়া ফালা তুই আমারে রোজ চুদবি ভাই উফ আহ আহ জোড়ে চুদ কুত্তারবাচ্ছা।লিমার গালি শুইনা আমি এবার আমার পুরা শক্তি লাগায়া চোদা শুরু করলাম। ওরে আমার ভাই চোদা কি সুখ তুই দিলি আহ আহ উহ চোদ জোড়ে চোদ ভাই উম্ম। লিমার সুখের আওয়াজ এবার বেশি জোড়ে জোড়ে শুরু করছে। চোদার তালে আমিও বুঝি নাই লিমা এত জোড়ে চিল্লাইতাছে।
প্রায় ১০ মিনিট ঠাপাইতে ঠাপাইতে লিমার ভোঁদার ভিতরে আমার সব মাল ছাইড়া দিলাম। লিমা মহা খুশি। আমারে চুম্মা দিয়া কইলো ভাই তুই আরে রোজ এমন শান্তি দিবি। এটা বইলা আমরা ২জন লেংটা অবস্থায় একজন আরেকজনরে ধইরা শুয়া আছি। ওই মুহূর্তে লিমার মা আমাদের রুমে ঢুইকা আমাদের ওই অবস্থায় দেইখা ফালায়। দেখার সাথে সাথে লিমার মা অজ্ঞান হয়া যায়।
আমরা দুইজন অনেক ভয় পায়া যাই। কি করবো কিছুই বুঝতেছিলাম না দুইজন কাপড় পইরা ফেলি আর মনে সাহস নিয়া চাচীর চেহারায় পানি মারলাম।চাচীর জ্ঞান ফিরার সাথে সাথে আমারে বললো কুত্তারবাচ্চা আমার বাচ্চা মাইয়াটার তুই সর্বনাশ কইরা দিলি।চোদার শখ আমারে কইতি মাইয়া আইনা দিতাম আমার বাচ্চা মাইয়াটার লগে এমন কেন করলি।আমি কানতে কানতে চাচীর পা ধরলাম,চাচী আমারে মাফ কইরা দাও আমার ভুল হয়া গেছে।
আমি আর জিবনেও লিমার দিকে চোখ তুইলা তাকামু না,তুমি দয়া কইরা আম্মুর কাছে কিছু কয়ো না।প্রায় আধা ঘন্টা কান্নাকাটি করার পর চাচী ঠান্ডা হইছে। লিমার আশেপাশে যাতে আমার ছায়া ও না পড়ে এইটা বইলা লিমারে ঘরে নিয়া গিয়া দরজা লাগায়া দিলো।চাচা আর আব্বু তখন ঢাকার বাইরে গেছে ৬ মাসের জন্য তাই চাচা আব্বুকেও বাড়িতে আছিলো না।আমি চাচীর দরজার সামনে গিয়ে শুনতে পারলাম লিমারে চাচী মারতেছে।
রাত তখন ৩ টা বাজে।সব কিছু এবার চুপ হয়ে গেছে। আমি ভয়ে ভয়েই ঘুমায়া পরি রাত্রে। সকালে ঘুম থেকা উইঠা দেখি লিমা বাড়িত নাই।আম্মু বললো লিমারে চাচী সকাল সকাল ওর নানু বাড়িত পাঠায়া দিছে। কিন্তু চাচী আম্মুরে কালকের ঘটনা কিছুই জানায় নাই।এটা দেইখা একটু স্বস্তি পাইলাম।
ঘটনার পর মাস খানিক পার হয়া গেছে। লিমারে এখনও আনে নাই। কিন্তু চাচীর ব্যবহার আগের থেকা পরিবর্তন হওয়া শুরু করছে।চাচী আগে কহন ও আমার সামনে কাপড় চোপড় খোলামেলা ভাবে রাখে নাই, কিন্তু কয়দিন যাবৎ আমার সামনেই চাচী শাড়ীর আচল নামায়া রাখে, চাচীর বড় বড় পাছা দুইটা আমার মুখের দিকে ঘুরায়া রাখে। চাচীর শরীর দেইখা আমি আবার ও উত্তেজিত হওয়া শুরু করি। চাচীর ফিগার আছিলো পুরা মাল। ৩৬ সাইজের বিশাল দুধ গুলা জুইলা থাকতো। কিন্তু এসব চিন্তা করার পর ও আগের ঘটনা মনে পরলে শরীর ঠান্ডা হয়া যায়।তাই চাচীরে নিয়া আর কিছু ভাবতে পারি না। কিন্তু দিনেরপর দিন চাচী আমার সামনে তার শরীরের লোভ আমারে দেইখায়াই যাইতেছে।
একদিন সকালে ঘুম থেকা উইঠা দেখি আম্মু বাড়িতে নাই।চাচীরে সাহস কইরা জিগাইলাম আম্মু কই গেছে। চাচী নরম সুরে একটা মুচকি হাসি দিয়া কইলো তোর আম্মু ডাক্তারের কাছে গেছে সন্ধ্যার পর আসবো। আমি চিন্তায় পইরা গেলাম সারাদিন একা একা চাচীর সাথে কেমনে থাকুম। ভয়ে তার লগে কথাও কইতে পারি না ঠিকমত। চাচী নিজেই আমারে তার ঘরে ডাক দিলো, তারপর আমারে নাস্তা খাইতে দিলো। আমি নাস্তা খাওয়া শুরু করলাম। হঠাৎ আমার চোখ গেলো চাচীর কাপড়ের উপর। একটা পাতলা সাদা নাঈটি পইরা আছে। দুধের কালো বোটা গুলা পুরা স্পষ্ট বুঝা যায়। ভোদার কালো বাল গুলাও ফুইটা আছে।
নিজেরে আর ঠিক রাখতে পারলাম না। এক নজরে চাচীর দুধের দিক তাকাইয়া আছি। চাচীর ধমকে আমার জ্ঞান ফিরলো। চাচী কয় নাস্তা খা জলদি। আমি নাস্তা খাওয়া শেষ কইরাই আমার রুমে আইসা চাচীর বড় বড় দুধগুলা কল্পনা করতে লাগলাম। চাচীর পুরা ফিগার কল্পনা করতে করতে কোন সময়ে হাত মারা শুরু করছি নিজেও জানি না।
হঠাৎ একটা আওয়াজ আসলো কুত্তারবাচ্চা তুই ভাল হবি না। তোর সোনা আজকা কাইটাই দিমু। বদমাইশ পোলা।
তাকায়া দেখলাম চাচী আমার দরজার সামনে। আমি প্যান্ট এর চেইন লাগায়া চাচীর পায়ে পইরা আবার কান্না শুরু করি। চাচী আমারে মাফ কইরা দেন, আমার ভুল হয়া গেছে, আমি জিবনেও আর এইসব কাজ করুম না। তুই আর জিবনেও ভাল হবি না, আমার মাইয়ার সর্বনাশ করার পরও তোর কত বড় সাহস তুই হাত মারতাছস।
চাচী আমি আর করুম না, শেষবার এর মত মাফ কইরা দাও।আমার বন্ধুরা এসব শিখাইছে আমারে।আমি আর করুম না এসব। আচ্ছা এক শর্তে মাফ করুম!
– কি শর্ত চাচী, তুমি যেটা করতে কইবা আমি ওয়টাই করুম।
– ঠিক আছে তোর প্যান্ট খুল।
– কি বলো এগুলা চাচী। আমি আর করুম না কইলাম তো।
– তোরে কইছি না আমি প্যান্ট খুলতে, প্যান্ট না খুললে আমি তোর আম্মুর কাছে সব কিছু কয়া দিমু।
আমি ভয়ে ভয়ে মাথা নিচা কইরা আমার প্যান্ট টা খুললাম আর সাথে সাথে আমার ৮ ইঞ্চি খাম্বা ধোন বাবাজী লাফ দিয়া বাইর হয়া গেলো।
– কিরে পিচ্চি এতটুক বয়সে এত বড় ধোন কেমনে বানাইলি। তোর চাচার ধোন মাত্র ৫ইঞ্চি।
– চাচীর মুখে এই কথা শুইনা আমি পুরা অবাক হয়া গেছি। ভয়ে ভয়ে বললাম লিমা আমারে বলছে যে চাচার ধোন আমার চেয়ে ছোট।
– ও লিমা রাইতে না ঘুমায়া বাপ-মায়ের চোদাচুদি দেখতো, এত বড় ধোন দিয়া তুই আমার মাইয়াটারে কেমনে চুদলি?
– চাচীর মুখে চোদাচুদি শুইনা এবার আমার সাহস বাড়তে শুরু করছে, আমি কইলাম চাচী লিমারে অনেক কস্টে ঢুকাইতে হইছে।
– শালা চোদনবাজ আমার মাইয়ার ভোঁদার ছিদ্র এই বয়সেই বড় কইরা দিছস।
আমার মাথা চুপচাপ ভদ্র ছেলের মত নামায়া রাখছি, হঠাৎ চাচী আমার ধোন হাত দিয়া ধইরা ফেলছে।
– চাচী ছাড়ো আমার কেমন জানি লাগতাছে।
– কেমন লাগতাছে তোর?
– আমার ধোন কামড়াইতাছে।
– এই কথা শুইনা চাচী আমার ধোন পুরাটা মুখে নিয়া এক চুষা দিলো।
– আহ চাচী কি করতাছো তুমি, বাইর করো মুখ থেকা।
– আমার মাইয়ারে দিয়া তো ঠিকই চুষাইছো, আমি চুষলে দোষ কি, আমি কি দেখতে ভাল না, আমার দুধ দেখতে কি সুন্দর না।
(বুঝতে আর বাকি নাই চাচী যে আমার চোদা খাইবো)
– না না চাচী তোমার দুধ দেখলেই আমার মাল আউট হয়া যায়। তোমারে আমি আমার কল্পনায় প্রতিদিন চুদি।
– তাইলে এতদিন তুই আমারে কস নাই কে, তুই থাকতে কি আমার অন্য কাওরে দিয়া চোদাইতে হয় নাকি। তোর চাচাও বাড়িত থাকে না ঠিকমত। আমার জ্বালা বাইরের মানুষরে দিয়া মিটাইতে হয়।
এবার আমি পুরা অবাক হয়া গেছি। এর মানে চাচী চাচারে ছাড়াও পর পুরুষের কাছে চোদা খাইতো।
– চাচী তোমারে কে চুদতো?
– ড্রাইভার বেটারে পটায়া চোদা খাইতাম। কি করুম তোর চাচা চুইদা শান্তিও দিতে পারে না আর বাড়িতেও থাকে না। আগে যদি জানতাম তুই চোদা বুঝোস তোরেই দিয়াই চোদাইতাম।
– তুমি চিন্তা কইরো না, আমার সব জ্বালা আমি মিটায়া দিমু। লিমার মত আরেকটা মাইয়া তোমারে উপহার দিমু।
– চোখের কোণায় চাচীর পানি পরতাছে, এতদিনে মনের মত একটা ধোন খুইজা পাইলাম। আমারে চুইদা আমার জ্বালা মিটা বাবা।
চাচীরে ধইরা আমার বিছানায় শুয়ায়া একটানে নাইটি খুইলা ফালাইলাম। চাচীর ৩৬ সাইজের দুধ আমার চোখের সামনে আর ভোঁদা পুরাটা বাল দিয়া ভইরা আছে। দুধের একটা বোটা মুখে নিয়া একটানে চুষা দিলাম। আরেক দুধ টিপতে শুরু করলাম।
চাচীর চোখে স্পস্ট সুখ দেখতে পারতাছিলাম। মনের সুখে চাচী গোঙ্গাইতেছে। দুধ চুষা বন্ধ করে চাচীর ভোঁদায় মুখ ফিট করলাম, কালো বালগুলা সড়ায়া ভোঁদা জোড়ে জোড়ে চুষতেছি।
বাবা জোড়ে চুষ আহ, কি যে শান্তি লাগতাছে, উম চুষ জোড়ে আমার ভোদা খায়া ফালা।
এবার আরো জোড়ে চুষা শুরু করলাম। আমার মাথার চুল ধইরা চাচী ভোঁদার ভিতরে জোড়ে চাপ দিয়ে ধরছে। দোম বন্ধ হওয়া অবস্থা আমার। বাবা এবার তোর ধোন আমার ভোঁদায় ঢুকা আর পারতাছিনা।
চাচীর দুই রানের মাঝখান ফাক কইরা একঠাপ দিলাম পুরা ধোন ঢুইকা গেছে। ওরে বাবা কি ঢুকাইলি এটা, গরম লোহা ঢুকাইলি উহ আহ ঢুকা। জোড়ে জোড়ে ঠাপাই আর দুধ দুইটা চুষতেছি। খানকি মাগী তোর মাইয়ারে চুদছি তোরেও চুদতাছি। মা, মাইয়া দুইটার পেটেই আমার মাল ঢুকবো।
– তুই বাবা চোদ ভাল কইরা চোদ। আমারে চুইদা প্রেগন্যান্ট কইরা দে।
– তোর মাইয়ার থেকাও বড় মাল তুই, তোর মাইয়ারে চুইদা যা মজা পাইছি তার চেয়ে বেশি তোরে চুইদা মজা পাইতাছি।
– খানকিরপোলা কথা কম কয়া জোড়ে চোদ,আমার ভোঁদা ছিড়া ফালা।
– খানকি মাগী কি যে আরাম তোর ভোদায় উফ রোজ আমি চুদুম।
– চোদনবাজ চুদিস, আমি তোর ই আহ উহ চুদ আমারে চুদ উম্ম শালা চোদনবাজ উম্ম।
– মাগী আমার বাইর হয়া গেলো।
– সব আমার ভোদার ভিতরে ফালা।
আহ আইলো আহ আহ আহ পুরা মাল চাচীর ভোঁদায় ছাইড়া দিয়া দুইজন ক্লান্ত হয়া শুয়া রইছি।
– তুই আজকা আমার এত বছরের জ্বালা মিটায়া দিলি বাবা। তুই আমারে যে কোন সময় চুদতে পারবি।
– আমি তরে চুদুম তোর মাইয়ারেও চুদুম।
– বাবা দেখ লিমার বয়স কম, ওরে যদি তুই রোজ চুদতে চাস ওর ভোঁদা শেষ হয়া যাইবো।
– আমি এতকিছু বুঝি না, লিমারে চুদতে না দিলে তোরেও আমি চুদুম না।
– ঠিকাছে কালকে লিমারে নিয়া আমু যত ইচ্ছা চুদিস।
এরপর থেইকা একদিন মা আরেকদিন মাইয়ারে চুদতাম। ৪-৫ মাস টানা লিমা আর চাচীরে চোদার পর আর ভাল লাগে না। নতুন কেও দরকার চোদার লেইগা। .চোদার সময় একদিন চাচীরে কইলাম চাচী আমার নতুন কেও লাগবো চোদার লেইগা। যেমনে পারো ব্যবস্থা কইরা দাও।
– তোরে কি এহন আকাশ থেকা আইনা দিমু, আমারে আমার মাইয়ারে চুইদা কি মন ভরে না যে আরো লাগবো?
– তুমি আর তোমার মাইয়া পুরানা হয়া গেছো। যদি তুমি আমারে অন্য কাওরে ব্যবস্থা না কইরা দাও তাইলে তোমগো আর চুদুম না আমি।
– আচ্ছা চোদনা আমি তোর লেইগা ব্যবস্থা করতাছি।
কয়েকদিন পর চাচী কইলো তর লেইগা মাল পায়া গেছি।
– আমি জিগাইলাম কে ওয়টা?
– যেই হোক গা তোরে আমি চোদার ব্যবস্থা কইরা দিমু, তুই কোন কথা কবি না খালি চুইদা আবার আয়া পরবি।
– আচ্ছা এখন কও কারে চুদুম?
– তোর মা রে চুদবি।
– খানকি মাগী আমার চোদা খায়া কি তোর মাথা নস্ট হয়া গেছে। নিজের মা রে কেও কি চুদে আর আমার মা তোর মত খানকি না।
– দেখ যদি তুই চাস তাইলে তোর মারেই চুদতে পারবি আর তোর মা আমার চেয়ে বড় খানকি। তোর মা-ই ড্রাইভাররে পটায়া চোদা খাওয়া শুরু করছে, এরপর আমি শুরু করছি।
– আসলেও কি আমার মা এমন?
– তোর মায়ের ও কিছু করার নাই। তোর বাপ মাসের পর মাস বাইরে থাকে, তোর মার জ্বালা কে মিটাইবো, এর লেইগা তোর মা ড্রাইভার এর কাছে চোদা খাইতো।
– আমার মা রে যদি ড্রাইভার চুদে তাইলে আমি কি দোষ করছি, আমিও মাগীরে চুদুম কিন্তু মা কি আমার লগে করতে রাজি হইবো?
– তুই চিন্তা করিস না, আমি যেমনে যেমনে কমু তুই ওমনে করবি।
– ঠিক আছে। তাইলে কবে আম্মুরে চুদুম?
– তোর মায়ের লগে আগে কথা কয়া নেই তারপর জানামু।
ঐ রাত্রে চাচী আর লিমারে একলগে চুইদা ঘুমায়া গেছি। চাচী এবার মা রে পটানোর কাজে নাইমা পরছে।
চাচী: রনির মা ড্রাইভার কেমন চুদতেছে?
মা: ভাবী আর কয়ো না ড্রাইভার এহন ৫ মিনিট ও টিকা পারে না। মাল ছাইড়া দেয়।
চাচী: কও কি,তাইলে তো তোমার জ্বালা ঠিকমত মিটে না।
মা: হ্যা ভাবী, জ্বালা মিটানোর লেইগা বেগুন ঢুকাইতে হয় আর তুমি কারে দিয়া চোদাও এহন, ড্রাইভার কইলো তুমি নাকি ওরে চুদতে দাও না?
চাচী: হুম। নতুন একটা মাল পাইছি। ৮ ইঞ্চি ধোন আর যে চোদা চুদে পুরা পাগল হয়া যাই আমি।
মা: ভাবী তুমি একা একাই চোদা খাইতাছো, আমারে এতদিন কইলাও না, আমারেও ব্যবস্থা কইরা দাও না ভাবী।
চাচী: ঠিক আছে, আমি ওরে আজকা রাইতে আইতে কমু, তুমি রেডি থাইকো আর চোখে কাপড় বাইধা রাখতে হইবো চোদার সময়ে।
মা: এটা আবার কেন। চোখ বাইধা রাখলে চোদা খাওয়ার মজা পামু নাকি।
চাচী: পাইবা পাইবা। এটা ওর শর্ত। যদি রাজী থাকো তাইলে ওরে নিয়া আমু।
মা: আমি রাজি তুমি নিয়া আয়ো আমার রুমে, গুদের জ্বালা অনেকদিন ধইরা মিটে না।
চাচী : আচ্ছা, আজকা ঠিক রাত ১০টা বাজে তোমার চোখ বাইধা তুমি রুমে থাকবা, আমি ওই পোলারে পাঠায়া দিমু।
চাচী পুরা প্ল্যান আমারে বুঝায়া দিলো। আমি প্ল্যান মত রাত ১০টা বাজে আম্মুর রুমের সামনে গিয়া দেখি আম্মু চোখ বাইধা বিছানায় বইসা আছে। আম্মুর ফিগার এই প্রথম কু-নজরে দেখলাম। ৩৪ সাইজের বিশাল দুধ। পাছাটা দেইখা তো আমার লেওড়া বাবাজী প্যান্ট ছিড়া বাইর হইতে চায়। চাচী আম্মুরে ডাক দিয়া কইলো রনির মা তোমার রুমে ঢুকায়া দিয়া গেলাম। মজা করো।
আম্মু: ঠিক আছে। তুমি যাও।
আমারে জিজ্ঞেস করলো তোমার নাম কি?
ছেলে: আমি নিজের কন্ঠ একটু ভারী কইরা বললাম আমার নাম রবিন।
আম্মু: রবিন চোখ কি আমি খুলতে পারি এখন?
ছেলে: না না না চোখ ভুলেও খুলবেন না তাইলে আমি উইঠা চইলা যামু।
আম্মু: আচ্ছা আচ্ছা। যেমনে ইচ্ছা করো। আমার চোখ বাধা, তাই তুমি শুরু করো।
আমি আম্মুর সামনে গেলাম, আম্মুর জামদানি শাড়ীর উপর দিয়া দুধে হাত দিলাম। এত নরম দুধ আমি আগে পাই নাই। আম্মুর শরীরের কাছে যেতে আম্মুর শরীরের গন্ধ আমারে উত্তেজিত কইরা দিলো।খাটে আম্মুরে শুয়ায়া শাড়িটা খুইলা ফেললাম। আম্মু ভদ্র বাচ্চার মত শুয়া মজা নিতাছে। এবার ব্লাউজটা টান দিয়া খুইলা ফেললাম। আম্মুর দুধ দুইটা টিপা শুরু করলাম। কিন্তু আম্মু এখন ও চুপচাপ শুয়া আছে। টিপা শেষ কইরা দুধের বোটা মুখে নিয়া বাচ্চাদের মত চুষতে শুরু করছি।
আম্মু: উফ চুষো ভাই জোড়ে চুষো।
আমি আম্মুর দুধের বোটা একটা একটা করে চুষতেছি আর টিপতেছি। আম্মু সুখ নিতেছে আর আমার কপাল মুখ টাইনা টাইনা চুষতাছে। ১০ মিনিট দুধ চুষার পর এবার পেটিকোট টান দিয়া খুইলাই দেখলাম আম্মু ভোঁদা যেটা দিয়া আমি বাইর হইছি। আম্মু ভোঁদা পুরা ক্লিন কইরা রাখছে। আমি ভোঁদার ভিতর আমার হাত ঢুকায়া দিলাম।
আম্মু: উহ আহ আমার ভোঁদা তোমার যা ইচ্ছা করো।
আমি এবার আম্মুর ভোঁদা আমার স্টাইলে চুষা শুরু কইরা দিছি।
আম্মু: ভাই চুষো আমার ভোদারে জোড়ে চুষো, আমার ভোদা কামরাইতাছে জোড়ে চুষো।
আমি ১০ মিনিট ধরে আম্মুর ভোঁদা চুষলাম। এরপর আমার ধোনটা বাইর কইরা আম্মুর হাতে ধরায়া দিলাম।
আম্মু: ওরে আল্লাহ এত বড় ধোন। কত বছর ধইরা এমন ধোন খুঁজতাছি আজকা পাইলাম। ধোনটা মুখে নিয়া চুষতে শুরু করলো।
ছেলে উহ,,,,,,,আহহ,,,,,,,উহ,,,,,আস্তে চুষের আমার বাইর হয়া যাইবো।
আম্মু: তোমার কন্ঠ আমার চিনা চিনা লাগে।
ছেলে: আরে না আপনের লগে আমার আজকা প্রথম দেখা আপনে কেমনে চিনবেন।
আম্মু: তারপরও তোমার শরীরটাও ধইরা আমার চিনা কারো লোকের শরীর মনে হইতাছে।
ছেলে: আপনের ভুল ধারনা এটা। জলদি চুষেন।
আবার মুখে নিয়া ৫মিনিট চুষলো। আমি এবার চুষা বন্ধ কইরা আম্মুরে শুয়াইলাম। আম্মুর ভোদার মুখে সোনাটা ফিট কইরাই এক জাতায় পুরা সোনা ঢুকায়া দিলাম।
আম্মু: আহহহহহহ ছিরা গেলোরে আর ভোঁদা উহহহহহহহ এত বড় লেওড়া কইত্তে বানাইলা আহহহহহহহহ।
আমি আস্তে আস্তে এবার ঠাপাইতাছি।
আম্মু: ভাই তুমি আমারে রোজ আয়া চুদবা উহহহহহহ যত টাকা লাগে আমি দিমু আহহহহহহ উম্মম্মম্ম।
আমি মনে মনে কইলাম তোরে আমি রোজই চুদুম মাগী কইতে কইতে এবার জোড়ে জোড়ে ঠাপাইতাছি। আম্মু ও জোড়ে জোড়ে আহহহহহ উহহহহহ করতাছে। আম্মুর আওয়াজ শুইনা আমার ঠাপানোর গতি আরো বাইড়া গেলো।
আম্মু: চোদ ভাই আমারে চুইদা মাইরা ফালা জোড়ে চোদ আরো জোড়ে চোদ উহহহহহহ আহহহহহহহ আমার ভোঁদা ছিড়া ফালা।
আমি ২০ মিনিট টানা রাম চোদা চুদলাম আম্মুরে। এই ফাকে চাচীও আম্মুর লগে যোগ দিলো। হঠাৎ কইরা চাচী আম্মুর চোখের কাপড় সড়ায়া দিলো। আমি পুরা হিসকিচায়া গেছি। আম্মুর চোখ সরাসরি আমার উপরে পরলো, কিন্তু এমন সময়ে চোখটা খুলছে আম্মু নিজেও চাইতাছে না চোদা বন্ধ করতে। আমি ভয়ে ১ সেকেন্ড থাইমা গেছি। কিন্তু আম্মু থামার লগে লগে আমার কোমড় ধইরা উপরে নিচে উঠাইতেছে। আমার বুঝতে বাকি রইলো না, ঠাপ আমার শুরু করলাম।
আম্মু: আহ উফফ।
ছেলে: আমার বাইর হইবো আহ আহ আহ।
আম্মু: ছাইড়া দে।
ছেলে: উহহ আম্মু বাইর হইলো উহহহ আহহহ বাইর হয়া গেলো আহহহহ আহহহহহ।
পুরা মাল আম্মুর ভোঁদায় ঢাইলা দিলাম। এবার আম্মু আমারে ধাক্কা দিয়ে সরায়া দিয়া চাচীরে বকতে শুরু করলো।
আম্মু: খানকী মাগী বেইসসা মাগী আমার নিজের পোলারে দিয়ে তুই চোদা খাওয়াইলি। এটা তুই কি করলি। আমার এত বড় সর্বনাশ করলি তুই।
চাচী: ড্রাইভারের কাছে চোদা খাইতে পারলে নিজের পোলার কাছে চোদা খাইতে সমস্যা কই, তোমার পোলা যে চোদা চুদে এরপর বাইরের মানুষের কি দরকার?
আম্মু: ও আমার নিজের পেটের পোলা। ওর লগে কেমনে চোদা খাওয়াইতে পারলি।
চাচী: ভাবী দেখো ড্রাইভার বাইরের মানুষ, কথা ছড়াছড়ি করতে পারে, কিন্তু ঘরের মানুষ চুদলে তো কথা আর বাইরে যাইবো না। তুমি ঠান্ডা মাথায় চিন্তা করো।
আম্মু: তারপরও ও আমার পোলা লাগে।
রনি: আম্মু তোমারে আমি চুদলে কেও জানবো না আর বাইরের মানুষের কাছে চোদা খাইবা সবাই জাইনা জাইবো। এর থেইকা ভাল আমার কাছেই চোদা খাও।
আম্মু একটু শান্ত হইলো তারপর কইলো- ঠিক আছে তুই আমারে এখন থেইকা রোজ চুদবি আর এই কথা কাউরে কইবি না তাইলে কিন্তু আমি জীবন দিয়া দিমু।
আমিও আম্মুরে কথা দিয়া কইলাম কাউরে কমু না আর এরপর থেইকা আমি লিমা, মা, চাচী একলগে চোদাচুদি করতাম।

No comments:

Post a Comment

'