সতর্কীকরণ

আপনার যদি ১৮+ বয়স না হয় তবে দয়াকরে এই সাইট ত্যাগ করুন! এই সাইটে প্রকাশিত গল্প গুলো আমাদেব় লেখা ও ইন্টারনেট থেকে সংগ্রহ করা, শুধু আপনাকে সাময়িক আনন্দ দেয়ার জন্য!

Sunday 5 April 2020

তৃপ্তির তৃপ্তি

[Author : domincest]
তৃপ্তির জীবন টা ভারী অদ্ভুত। ৩৪ এ বিধবা হয়ে যাওয়া একজন সুন্দরী মহিলার জীবনে কষ্ট টা শুধু টাকা পয়সার নয়, কষ্ট টা একজন পুরুষ মানুষের না থাকার। যদিও তৃপ্তি একজন ইস্কুল মাস্টার। এখন সে ৩৭ তিন ছেলে মেয়ে নিয়ে তৃপ্তির সংসার। মোটামুটি চলে যায় তাদের। কারোর কাছে হাত পাততে হয় না।
বড় ছেলে তিমির। এখন ১৯ বছরের সে। পরিপূর্ণ তাগড়া জোয়ান। অসম্ভব মেধাবি ছাত্র। মেডিক্যাল দ্বিতীয় বর্ষের ছাত্র সে। খুব হ্যান্ডসাম। শ্যাম বর্ণের যোগ ব্যায়াম করা পেটান শরীর।প্রথম হয়েছিল সে মেডিক্যাল পরীক্ষা তে। প্রতি বছরে ই সে প্রথম হয়। তিমির কে নিয়ে তৃপ্তির গরবের শেষ নেই।
পরের টা মেয়ে যূথী। বয়স ১০। তারপরের টা ছেলে কিরীটী। বয়েস তিন বছর। ছোট ছেলে জন্মের বছরেই বিধবা হয় সে।



তৃপ্তির সকালে ইস্কুল থাকে। দশটায় বাড়ি চলে আসে সে। ততক্ষন যূথী কিরীটীকে দেখে। এর পড়ে যূথী স্নান করে খেয়ে দেয়ে ইস্কুলে যায়। তিমির থাকে না বাড়িতে। সে থাকে হস্টেলে। শুক্র বার রাতে বাড়ি আসে। তৃপ্তি ইস্কুলে চাকরি করলেও খুব যে তাদের অর্থনৈতিক অবস্থা ভাল তা না। কোন রকমে চলে। সেই জন্য তিমির ও একটা কোচিং সেন্টার এ পড়ায়। মাস গেলে সে ও হাজার দুই মত ইনকাম করে। সে নিজের তা চালায় আর মাকে অল্প স্বল্প সাহায্য করে।
তৃপ্তির ভাগ্য ভাল যে বাড়িটা তার স্বামী শহরের প্রান্তে নিজে করে রেখে গেছিল। না হলে সংসার যে কি করে চালাত তৃপ্তি সেই জানে। অনেকেই টাকে পরামর্শ দিয়েছে বিয়ে করতে। কিন্তু তৃপ্তি করে নি। স্বামির তিন তিন টে অংশ কে মানুষ করতেই চায় সে। তিমির ও সেই অরথে খুব ভাল ছেলে। নিজের বাড়ি, ভাই বোন আর মা ছাড়া সে কিছু বোঝে না। তাই শুক্র বার কলেজ বন্ধ হতেই সে একশ কিলোমিটার পাড়ি দিয়ে গ্রামে এসে পৌঁছায়। শনি রবি থাকে। সোমবার সকালে চলে যায়। মাএর কাছে থাকতে না পারলে ওর কিছুই ভাল লাগে না।
তৃপ্তিও টার বড় ছেলেকে চোখে হারায়। তিমির বাড়ি আসলে তার শনিবার সকালে ইস্কুল যেতেও ভাল লাগে না। যায় কোন রকমে। মনে হয় আহা ছেলেটা এল দুদিন। একটু ভাল মন্দ না খেয়ে যাবে। তাই পাগলের মত এখান সেখান থেকে হাঁসের ডিম, কচি পাঁঠার মাংশ যোগার করে বেরায়। আর ঘরে এসে ছেলেকে ভাল করে রান্না করে দেয়। ছেলেও মা এর হাতের খাবার অমৃত এর মত খায়। ও কলেজে সবাই কে বলে যে তার মায়ের রান্না খেলে অন্য রান্না আর ভাল লাগবে না। ইদানিং রান্না ছাড়াও তিমিরের মাকে দেখতে খুব ইচ্ছে করে। সেও বোঝে না কেন। মা তার নরম নরম হাত দিয়ে তার মাথা মালিশ করে দেয়। মায়ের খুব ঘন রেশমের মত হাঁটু অব্দি চুল তার গায়ে হাতে ছুয়ে যায়। মায়ের রান্না। না অন্য কিছু? আসলে সেদিন সে মাকে একটি অদ্ভুত অবস্থার মধ্যে দেখে ফেলেছিল। ও দেখেছিল মা একটা প্ল্যাস্টিকের সাকার দিয়ে দুধ বের করে ফেলে দিচ্ছে নিজের বুক থেকে। ও জানে মায়ের বুকে এখন দুধ আছে। ও ডাক্তার তাই জানে Oestrogen নামক মেয়েলি হরমন তা মায়ের দুধের জন্য দায়ী।
যদিও ভাই এখন আর দুধ খায় না। ও খেলে টেলে এসে দুম করেই ঘরে ঢুকে পরেছিল। ঢুকেই দেখে মাএর বেশ বড় একটা মাই বের করে টিপে টিপে দুধ বের করছে। ওকে দেখেই মা একটু অপ্রস্তুত হয়ে পরেছিল। যতই হোক সে বড় হয়েছে। নিজের ঘন চুল দিয়ে আড়াল করে দিয়েছিল ওই দুধ সাদার মত বুক দুটো। সেই দৃশ্য দেখার পর থেকেই তিমিরের মন টা উচাটন। সে ভিতরে ভিতরে ঘেমে নেয়ে উঠেছিল। তার বিশাল পুরুষাঙ্গ তা একটু অধৈর্য হয়ে পড়ে ছিল। সে ভ্যাবলার মত দাঁড়িয়ে ছিল আর মাকে দেখছিল। মা কিছু বলে নি ওকে, হেঁসে ওকে বলছিল বাবাই হাত পা ধুয়ে নে সোনা আমি তোকে খেতে দিচ্ছি।
ও চলে গেছিল সোজা বাইরের কলতলার টিনের বাথরুমে। শর্টস টা নামিয়ে খাড়া হয়ে যাওয়া পেনিস টা বের করে পামেলা কে ভেবে দ্রুত হাত চালাতে শুরু করে ছিল। পামেলার ও বেশ সুন্দর চুল কোমর অব্দি। ওর থেকে সিনিয়ার। কিন্তু পামেলার চুলের জন্য ই ওকে পছন্দ করে তিমির। সেই লাস্য ময়ী পামেলা কে ভেবে দ্রুত হাত চালাতে লাগল তিমির। তার শরীর তা ঘেমে উঠল ছোট ভীষণ গরম বাথরুমের ভেতরে।
কিন্তু কি জ্বালা, যতবার ই সে চোখ বুঝে পামেলার নগ্ন শরীর তা চিন্তা করে তার চুলের গোছা ধরে পামেলা কে পিছন থেকে চুদতে যাচ্ছে ততবার ই পামেলার শরীর টা চোখের সামনে থেকে মুছে গিয়ে মায়ের রেশমের মত চুল টা যেন তার হাতে চলে আসছে। আর তত যেন সে খুব বেশি উত্তেজিত হয়ে পরছে যেটা আগে কোন দিন হয় নি।
ব্যাথা করছে তার ১০ ইঞ্চির মোটা শিরা ফুলে ওঠা পেনিস এর গোঁড়ায়। কিন্তু সে পারছে না নিজের স্নেহময়ী মাকে সেই জায়গায় ভাবতে। উফফফ কি যে কষ্ট তার হয়েছে সেদিন। কোন রকমে নিজের মাকেই কল্পনায় চুলের গোছা সজোরে টেনে ধরে বীর্য পাত করেছিল। সেদিন থেকেই ওর ওর মায়ের প্রতি এক অদ্ভুত টান ও টের পায়। তারপর থেকে প্রতিদিন ই ও মাকে ভেবে হস্তমৈথুন করে। প্রচণ্ড মানসিক যন্ত্রণায় ভোগে ও। কিন্তু যতবার ই ও হস্টেলের বাথরুমে হস্তমৈথুন করতে যায় ওর মায়ের নরম ফরসা শরীর টাই ভেসে আসে। আর কিছু ভাবতে পারে না ও। সেই সময়ে পশুও ওর থেকে শান্ত থাকে। ও নিজের সব থেকে ভালবাসার মানুষ টা কে চিন্তা করে বীর্য পাত করে। এই নিয়ে মানসিক যন্ত্রণায় ভোগে ও। কিন্তু কিছু করার থাকে না ও।
ও নিজে ডাক্তার তাই মানসিক অবস্থা টাকে কাটানর জন্য ও পামেলা কে প্রপোজ করেছিল। পামেলা সময় চেয়েছে ওর দিকে চেয়ে হেসে। কিন্তু ও পামেলার থেকে বেশি ভাবে নিজের মা কে। শুধু সেই সব কারনেই নয়। ওর মা ওর কাছে একশ শতাংশ বললেও কম বলা হয়। কিন্তু মাকে ওর খারাপ চিন্তা টাকে ও মনে স্থান দিতে চায় না। ও জানে এটা খারাপ। ও খুব এ পরিনত মনের ছেলে। কিন্তু এই ব্যাপার টা থেকে ও বেরিয়ে আসতে পারছে না। এখন তাই মাকে দেখলেই ওর মনে একটা পাপ বোধ জাগে। জানে ওর মা ওকে পাগলের মত ভালবাসে। কিন্তু তাই বলে ও এই সব কল্পনা কে প্রশ্রয় দিতে পারবে না নিজের মনে। তাই বলে সব সময়ে ওর এটা মনে হয় তাই না। তিমির ওর মা কে যে কত ভাল বাসে সেটা ও নিজেই জানে না। মা ছাড়া তার জীবন টা অন্ধকার। সে আর ভাবতে পারে না। বাথরুমে গিয়ে মাকে চিন্তা করে নিজের টেনশন কম করে ঘরে ঢুকে পড়াশোনায় মন দেয়। কালকে একটা ক্লাস টেস্ট আছে। দিয়েই সে বাড়ি যাবে।
-যূথী নে মা নে। তাড়াতাড়ি চল মা বাড়ি। তোর দাদা চলে এলে বাড়ি বন্ধ দেখলে ক্ষেপে যাবে। সন্ধ্যে হয়ে এল। তৃপ্তি ছেলে মেয়েকে নিয়ে একটু নদীর এ পারে এসেছিল বাজার করতে। আজকে ছেলে আসবে। ভাল মন্দ একটু খাওয়াবে তাই।
-অহহহহ মা। তুমি অকারনে ব্যাস্ত হচ্ছ। দাদাভাই এর আসার সময় হয়নি এখনও।
-তুই খুব জানিস চল। তৃপ্তি মেয়ের পিঠে একটা ছোট চাপড় মেরে বলল।
-মা তুমি দেখো কটা বাজে। সবে পাঁচ টা। দাদাভাই আটটার আগে কোন দিন আসে না। মা তুমি বলে দিয়েছিলে তো দাদাভাই কে আমার ড্রইং বই আনতে?
-হ্যাঁ রে বাবা। ছেলেটাই আমার এল না এখনও আর ওর আঁকার বই এর চিন্তা। চল এখন। যূথীর মুখ ভার হয়ে গেল। তৃপ্তির এখন এই সব ভাবার সময় নেই। এই নৌকা টা না পেলে সেই এক ঘণ্টা বাদে আবার। তাই সে তাড়া দিয়ে মেয়েকে নিয়ে এল ঘাটে। এসে হাঁফ ছেড়ে বাঁচল। নৌকা এখনও যায় নি। সে উঠে বসল।
-ও তৃপ্তি মিস। তৃপ্তি ঘুরে দেখল ওর ইস্কুলের এক ছাত্রের মা। তৃপ্তি মেয়ের হাত ধরে ছেলেকে কোলে নিয়ে, নৌকার মাঝে রাখা সাইকেল গুলো পেরিয়ে ওই মহিলার কাছে এল। এসে জিগ্যাসা করল
-কেমন আছেন? সুহৃদ দু দিন আসে নি কেন স্কুলে?
-ওর শরীর টা খারাপ মিস। আপনি এ পারে কি ব্যাপার?
-আমার ছেলে আসছে গো আজকে। তাই একটু ভাল মন্দ বাজার করতে এসেছিলাম।
-ওমা তিমির আসছে? সত্যি মিস আপনি রত্নগর্ভা। কথাটা শুনে তৃপ্তির বুক টা যেন ভরে গেল। ও বলল
-দেখুন না হাঁসের ডিম পেলাম না।
-ওমা!! আপনি নেবেন? আমি গোটা দশেক কিনেছি। আপনি পাঁচটা তিমিরের জন্য নিয়ে যান।
-ওমা না না। তা কি করে হয়?
-কেন হয় না। অমন ছেলে কটা হয়।
-আমি কিন্তু পয়সা দেব।
-বেশ বেশ। ও খেতে পাবে এটাই অনেক।

তৃপ্তি নৌকা থেকে নেমে ভাবল যাক বাবা পেয়ে গেছি হাঁসের ডিম ও। চিন্তা নেই আর। ও তিন দিন কি রান্না করবে সব ভেবে নিয়েছে। ও যেন একটু বেশিই ভাবে তার ছেলেকে নিয়ে। লোকে বাঁকা কথা বলে। ছেলে যেন আর কার হয় না। বলুক ওরা। ও তাড়াতাড়ি চাবি খুলে ঘরে ঢুকল। ও চশমা তা খুলে রেখে যূথী কে বলল
-ভাই কে দেখিস। আমি উনুন টা ধরিয়ে নি। সন্ধ্যে টা একটু দিয়ে দিবি মা আমার।
-না। আমার ভাল লাগে না
-দিয়ে দে না সোনা মা আমার।
-ধুর বাবা ভাল লাগে না। বলে চলে গেল ভাই কে ঘরের মেঝে তে বসিয়ে। তৃপ্তি মেয়ের রাগ দেখে হেসে বাঁচে না। ও তাড়াতাড়ি করে শাড়ি টা ছেড়ে আটপৌরে শাড়ি টা পড়ে নিল। নিজের পায়ের গোছ অব্দি লম্বা মোটা বিনুনি টা তুলে ধরে একটা বিশাল খোঁপা করে নিল। শারির আঁচল টা কোমরে গুঁজে উনুন ধরাতে বসে গেল। রান্না বান্না সেরে ও এল একবার ঘরে দেখতে কি করছে ছেলে মেয়েটা। কি রে পরছিস?
-হুম্মম্ম । যূথী জবাব দিল পাশে শুয়ে থাকা ভাই এর ছোট ছোট হাত গুলো ধরে চুমু খেয়ে।
-আবার ভাই কে নিয়ে তোর পড়া? আমি কিন্তু দাদাভাই কে পড়া ধরতে বলব যূথী।
-হ্যাঁ বোল যাও। আমার সব তৈরি। মা দাদা যদি আমার জন্য ড্রইং কপি না আনে আমি কিন্তু আজকে খাব না বলে দিলাম
-আনবে রে বাবা। তৃপ্তি কৃত্রিম রাগ দেখিয়ে জবাব দিল।তুই এখন পড় তো।
-মা আটটা তো বেজে গেল। দাদাভাই এখনও এল না কেন?
-সেই তো দেখছি। কি জানি কিছু তো বলে নি আসব না বলে। ঠিক সেই সময়ে বাইরের থেকে আওয়াজ এল। কই রে কালি( যূথী কে রাগায় তিমির ওই নামে)
-ওই দ্যাখ মা । এসেছে। তৃপ্তি তাড়াতাড়ি বেরিয়ে এল। দেখল ছেলে ঘরে ঢুকে পড়েছে। প্রথমেই মাকে প্রনাম করে সে বোন কে গালে চুমু খেয়ে ছোট ভাই কে কোলে নিল।
-কি রে এসেই? একটু রেস্ট নে না। এই নে।। বলে শরবতের গ্লাস টা এগিয়ে দিল তিমির কে। তিমির শরবত টা ঢকঢক করে খেয়ে ভাই কে খানিক চুমু খেয়ে নিল। 

-ওমা!!
-কি বল। তৃপ্তি রান্না ঘরে যেতে গিয়ে ফিরে দাঁড়াল।
-বলছি যে কালির জন্য একটা জিনিস আছে আমার ব্যাগ থেকে বের করে দাও না।
-দিচ্ছি ওর ই বা অতো তাড়া কিসের। ধিঙ্গি মেয়ে। দাদা এল কোথায় একটু বসতে বলবে তা না। এসেই নিজের জিনিসের খোঁজ। -- তুই হাত মুখ ধুয়ে নে। আমি মুড়ি দিচ্ছি খা।
-দাও খুব খিদে পেয়েছে। তৃপ্তি ছুটে গেল রান্না ঘরে। বেসন মাখাই ছিল। আলু কাটাই ছিল। তাড়াতাড়ি করে ভেজে নিয়ে থালায় মুড়ি বেড়ে মেয়েকে ডাকল।
-যূথী।।
-কি? যূথী সারা দিল ঘর থেকে।
-দাদাকে মুড়ির থালা টা দে মা আমার। যূথী এসে থালা নিয়ে গেল।
-কুঁজো থেকে জল গরিয়ে দিস দাদাকে। চেঁচিয়ে বলল তৃপ্তি। কলের জল দিস না।
-বেশশশশশশ...

তৃপ্তি ছেলেকে হাওয়া করছে আর তিমির যূথী কে পড়াচ্ছে। মাঝে মাঝে তৃপ্তি ছেলেকে টুকটাক প্রশ্ন জিগ্যাসা করছে।
-              হ্যাঁ রে পরাশনা করছিস তো ঠিক করে সোনা? রোগা হয়ে গেছিস খুব। খাওয়া দাওয়া করছিস না নাকি?
-              না না করছি। পরাশনার চাপ আছে।
-              এবারে কতদিন আছিস?
-              থাকব। ছুটি পড়েছে গরমের।
-              কদিন থাকবি সোনা। তৃপ্তির নরম হাত তিমিরের খালি গায়ে বলাতে লাগল। আর শারির আঁচল দিয়ে ঘাম মুছতে লাগল।
-              ওমা মাথা একটু মালিশ করে দাও না। তৃপ্তি এগিয়ে এল তিমিরের দিকে। পিছনে বসে নরম হাত দিয়ে ছেলের চুল গুলো ধরে মালিশ করতে লাগল।
-              ইসসস কি চ্যাট চ্যাট করছে বাবাই। কতদিন শাম্পু করিস নি তুই। তৃপ্তি এগিয়ে এসে শুঁকল ছেলের চুল।
-              ধুর সময় ই পাই না। কালকে দুপুরে তাড়াতাড়ি বাড়ি ফিরিস আমি সাবান মাখিয়ে দেব তোকে। ছেলের চুলের মুঠি ধরে নারিয়ে দিয়ে বলল তৃপ্তি।

আআআআহহহহ মাআআ।। দাও দাও ওমনি করে আরেক বার দিয়ে দাও। তৃপ্তি হেসে বাঁচে না। কি জোরে দিল তবুও ছেলের লাগে না। হাত পা নয় যেন লোহা। সময় এগিয়ে চলে। যূথীর পড়া হয়ে গেছে। সে এখন দাদাভাইএর সাথে লুডো খেলছে। তৃপ্তি ছোট ছেলেকে ভাত খাওয়াচ্ছে। খাওয়ান হয়ে গেলে সে ছেলেকে যূথীর কাছে দিয়ে বলল
-              ভাই কে একটু ধর না যূথী। যূথী ভাই কে পেয়ে লুডো ছেড়ে ভাই কে পড়ল।
-              মা আমি কি ওর জামা ছারিয়ে খালি গায়ে করে দেব। ঘেমে গেছে ভাই।
-              হ্যাঁ করে দে। আমি ততক্ষনে গা তা ধুয়ে নি।
তিমির উঠে বেরিয়ে এল বাড়ির বাইরে। একটা সিগারেট খেতে হবে। অনেকক্ষণ খায় নি সে। তৃপ্তি সাবান নিয়ে কলতলায় চলে এল। এসে দেখল সদর দরজা তা আধ কপাটে হয়ে আছে
-              বাবাই তুই কি বাইরে?
-              হ্যাঁ কেন?
-              আমি একটু গা ধুছছি কলতলায়। দেখিস যেন কেউ না আসে।
-              কে আসবে মা এত রাতে। তুমি গা ধুয়ে নাও।
-              তুই কি ক্করছিস বলত? সাপ খপ আছে বাবাই। অন্ধকারে ঘুরিস না
-              না গো বাবা। তুমি চান কর না। তৃপ্তি বাথরুমে গিয়ে আটপৌরে কাপড় টা পড়ে ব্লাউজ সায়া খুলে বাইরে বেরিয়ে কলতলায় হাঁটু গেঁড়ে বসে পড়ল। আহহহহ কি ঠাণ্ডা জল। যেন জুরিয়ে গেল প্রান টা। গায়ে জল ঢালল বেশ খানিক মগ। তারপরে সাবান টা নিয়ে ঘাড়ে, বগলে। বুকের নীচে সাবান ঘষতে লাগল। এদিকে তিমির বাড়িতে ধুকবে বলে দরজা টা খুলতে গিয়েও খুলল না। ফাক দিয়ে মাকে বসে স্নান করতে দেখছিল। ও ব্যাপার টাকে আর বারতে দিল না। সোজা বাড়িতে ঢুকল। তৃপ্তি ওকে দেখে ভিজে কাপড় টা বুকের ওপরে তুলে নিল। তিমির সোজা কলতলায় এসে টিউব ওয়েল এ পাম্প করতে লাগল মায়ের জন্য। তৃপ্তি একবার তাকিয়ে হেসে বলল
-              আমার হয়ে গেছে সোনা আর করতে হবে না তোকে পাম্প। তুই গিয়ে তোর বুনি কে বল তোর জন্য আসন পাত তে।
-              তুমি চান কর তো। পুরো বালতি ভর্তি করে তিমির চলে এল ঘরে। এসে দেখে যূথী ভাই কে নিয়ে খেলছে। ও আর ওকে ডিস্টার্ব করল না। নিজেই তিনটে আসন পেতে কুঁজো থেকে গ্লাসে জল গরিয়ে রাখল। তৃপ্তি ঘরে ঢুকে দেখল তিমির সব করে রেখেছে। সে ভিজে কাপড় টা ছাড়তে রান্না ঘর গেল। সেখানে সব ছেড়ে একটা আটপৌরে সুতির কাপড় পড়ল। তারপরে খাবার বেড়ে ঘরে এসে তিমির কে দিল। যূথী কে দিল। ওদের খাওয়া হয়ে গেলে নিজে খেয়ে নিল। এঁটো কাঁটা ঘুচিয়ে রান্না ঘর সেরে যখন এল তখন ঘরে যূথী ভাইকে ঘুম পাড়িয়ে দাদাভাই এর সাথে গল্প করছে। -              যূথী ঘুমিয়ে পড় তুই কিন্তু।
-              দারাও না দাদাভাই আমাকে গল্প বলছে।
-              উফফফফফফ একটা যদি কথা শনে এই মেয়েটা। বলে আয়নার সামনে গিয়ে নিজের খোঁপা টা খুলে বিনুনি টা খুলতে লাগল আঁচড়াবে বলে। তৃপ্তির ভীষণ ঘন রেশমের মত হাঁটু অব্দি লম্বা চুল খুলে পড়ল। তৃপ্তি আঁচড়াতে লাগল চিরুনি দিয়ে। তিমির বোনের সাথে গল্প করলেও দেখতে থাকল মাকে। নিজের অজান্তেই মায়ের চুল দেখে জাঙ্গিয়ার ভেতর দৈত্য টা জেগে উঠল। তৃপ্তি মাঝে মাঝেই বিছানার কাছে যেতে লাগল আর তিমিরের নাকে মায়ের চুলের মিষ্টি গন্ধ টা আসতে থাকল আর ও যেন অধৈর্য হয়ে উঠতে থাকল। তৃপ্তি কিছুক্ষন চিরুনি চালিয়েই একটা ছোট ফুটবলের মত খোঁপা করে নিল। তারপরে নীচে মাদুর পাত তে লাগল।
-              কি করছ মা?
-              তুই ভাল করে ওপরে শো বাবা। গরম আজকে খুব।
-              ধুর তুমি এস তো ওপরে। এত বড় খাট।
-              ভাল করে একটু আরাম করে শুবি না?
-              আমি দের মাস থাকব। দের মাস তুমি নীচে শোবে নাকি? ওপরে এস। একটু যেন মাকে শাসন করল তিমির। তৃপ্তির ভালই লাগল। ঘরের পুরুষ তো ওই। ও আর অপেক্ষা করল না। ওপরে উঠে এল। যূথী খানিক বায়না করছিল দাদাভাইএর কাছে শোবে বলে। কিন্তু তৃপ্তি বলল শুয়ে দ্যাখ না একবার। দেখবি দাদাভাই ঘুমের ঘোরে গায়ে পা চাপিয়ে দেবে। যূথী কিছু বুঝে আর জেদ না করে সুএ পড়ল ভাইএর পাশে। তার পড়ে তৃপ্তি। আর শেষে তিমির মায়ের পাশে। তিমির ও ঘাটাল না যূথী কে। ওর ইচ্ছে করছিল মায়ের কাছে শুতে। তৃপ্তি ঘরের নিল লাইট টা জেলে শুয়ে পড়ল।
-              যূথী ঘুমো? ঘুমলি??
-              ও ঘুমিয়ে গেছে মা।
-              হ্যাঁ।। বাব্বাহ সারা দিন জালিয়ে খেয়েছে আমাকে। দাদাভাই কখন আসবে কখন আসবে।উফফফফ কি গরম। খুলে দে না বাবা তুই গেঞ্জি টা। আর পাজামা পড়ে কেন শুলি। লুঙ্গি টা পড়ে নে না।
-              ধুর লুঙ্গি খুলে যায়।
-              গেলে যাবে। নে ওঠ। এত বড় ছেলে লুঙ্গি সামলাতে পারিস না। ঘরে আমি ই তো আছি। আর তো কেউ নেই যে তুই লজ্জা পাবি। গেঞ্জি টা খুলে লুঙ্গি টা পড়ে নে। তিমির বাধ্য ছেলের মত গেঞ্জি টা খুলে লুঙ্গি টা পড়ে নিল। তৃপ্তি ছেলের দিকে ঘুরে শুল। কাপড় টা নামিয়ে বুকে গুঁজে ছেলের মাথায় হাত বুলিয়ে দিতে লাগল। তিমির ও সরে এল মায়ের কাছে।
-              আআহহহ মা কি ভাল লাগছে।
-              উঠে বস তবে। তিমির কোন কথা না বলে উঠে বসল মায়ের মুখমুখি। তৃপ্তি হাতে একটু তেল নিয়ে ছেলের মাথায় লাগিয়ে আসতে আসতে মালিশ করতে লাগল। তিমির মাথা টা ঝুঁকিয়ে মায়ের আদর খেতে লাগল।
-              উফফফ এত টুকু যত্ন নিস না তুই বাবাই নিজের। এই বলে নিজের নরম হাতে আরও ভাল করে ছেলের মাথা টা তেল দিয়ে মালিশ করাতে লাগল। তিমিরের বেশ ভাল লাগতে লাগল। নিজের মাথা টা মায়ের বুকে এলিয়ে দিল। তৃপ্তি তৃপ্তির সাথে ছেলের মাথা টা আরও বুকে টেনে নিয়ে পিছনের দিকের চুল গুল টেনে টেনে মালিশ করতে লাগল। তিমির নিজের মুখ টা অভ্যেস মত মায়ের বুকের মাঝে ঢুকিয়ে দিল। তিমিরের কেমন যেন ঘোর লেগে গেল। মায়ের বুকের দুধের একটা আঁশটে গন্ধ ওকে মাতাল করে দিল যেন। ও মাকে একটু জোরেই জড়িয়ে ধরল। তৃপ্তিও কেমন একটা ঘোরে ছেলেকে বুকে টেনে নিল।
-              আআহহহ বাবাই। পরে যাব তো। বাবাই শুনল না। মাথা টা আরও জোরে ঠেলে দিল মায়ের গভীর ক্লিভেজ এ নাক টা ঢুকিয়ে। তৃপ্তি এক হাত পিছনে ভর দিয়ে অন্য হাত টা ছেলের মাথায় বোলাতে বোলাতে ধিরে ধিরে শুয়ে পড়ল। তিমির মায়ের পাশে শুয়ে মাথা টা মায়ের বুকে রেখে শুয়ে পড়ল। এটা তাদের মা ব্যাটার গত দুই সপ্তাহের অভ্যেস। তৃপ্তি এই সময় টার জন্যেই অপেক্ষা করে। ছেলেকে বুকের ওপরে নিয়ে নরম হাতে ছেলের পিঠে হাত বোলাতে লাগল।
-              মা
-              বল সোনা
-              তোমার বুকে এখনও ব্যাথা লাগে আর দুধের জন্য ?
-              হ্যাঁ রে সোনা।
-              আমার মনে হয় মা তোমার ওষুধ খাওয়া দরকার। আমি কি কথা বলব স্যার দের সাথে।
-              কেন সোনা। না না ও জিনিস ভগবানের দান। কত মা আছে যাদের দুধ বেরয় না রে সোনা। থাক বেশিদিন তো আর নয়। এই বয়সে আর কত হবে দুধ। কমে যাবে কিছু দিন বাদেই। কেন তুই তো আছিস। আগের দিনের মত ব্যাথা টা কমিয়ে দে।
-              আমি থাকলে তো চিন্তা ছিল না মা। বলে মায়ের সুন্দর বড় বুক দুটির মাঝে মুখ টা ঘষতে লাগল।
-              উম্মম্মম আমার ছেলে আমার কাছে থাকলে আমি তো রাজ রানি সোনা। বলে তৃপ্তি ছেলের মাথা টা টিপে ধরল নিজের বুকের মাঝে।
-              খোল । আমি খুলতে পাড়ি না তোমার ব্লাউজ।
-              উফফফ তুই না বাবাই। হ্যাঁ রে সোনা এই দুধ খেলে তোর শরীর খারাপ হবে না তো?
-              তুমি কি পাগল হলে নাকি। তাই কখন হয়? খোল তো। তিমিরের কথা শুনে তৃপ্তি নিজের ব্লাউজের নিচের দুটো হুক খুলে বিশাল মাই দুটো বের করল। - তুমি পুরো টা খোল তো। তিমির একটু অধৈর্য হয়ে বলল ওর মা কে। তৃপ্তি আর কথা না বারিয়ে সব গুল হুক খুলে ব্লাউজ টা দু দিকে সরিয়ে দিল। আসলে তৃপ্তিও চায় তিমিরের এই রকম টাকে জড়িয়ে ধরে দুধ খাওয়া। তিমির ওর ছেলে । কত দুধ খেয়েছে। কিন্তু এত বড় হবার পরে এই প্রথম। তৃপ্তির খুব আরাম লাগে। তিমির যখন ওর পুরুষালি জোর দিয়ে ওকে টিপে ধরে ওর মাই এর বোঁটা মুখে নিয়ে জোরে জোরে টেনে দুধ খায় মনে হয় তৃপ্তির সব ব্যাথা দূর হয়ে যাচ্ছে। শরীর টা একটা অদ্ভুত আরামে ভরে যায়। তিমির মায়ের ভরাট বিশাল মাই দুটো খোলা পেয়ে নিজের মুখ মায়ের ডান বোঁটায় লাগিয়ে একটু চেটে নিল। মিষ্টি। তারপরে মা কে জাপটে ধরে জোরে জোরে চুষে মিষ্টি দুধ খেতে লাগল। কেউ কোন কথা বলছে না। কার মনে কি চলছে সেটাও কেউ জানে না। তৃপ্তি আবেশে পাগল হয়ে যায় তার ছেলের এই দুধ খাওয়াতে। তৃপ্তি নরম হাত দিয়ে ছেলের পিঠে হাল্কা হাল্কা চুলকে দিতে লাগল। আর তিমির ও আরামে মায়ের মোটা বড় বোঁটা মুখে নিয়ে যেন চোষার তীব্রতা বারিয়ে দিল। একটা হাল্কা ব্যাথা তৃপ্তির মাইএর বোঁটা থেকে উরুসন্ধির মাঝে আঘাত করল যেন। শরীর তা কেমন সিরসিরিয়ে উঠল তৃপ্তির।

-              বাবাই। এই বাবাই ।
-              উম্মম্মম । তিমির মাইএর বোঁটা থেকে নিজের মুখ না তুলেই বলল।
-              তুই ডাক্তার হয়ে গেলে আমাদের নিয়ে জাবি তো যেখানে যাবি? তুই ছাড়া কে আছে বল আমাদের? তিমির মায়ের কথা শুনে রেগে গেল। কামড়ে ধরল মা এর বড় মাইএর বোঁটা তা।
-              আআআআহহহহহহ কি করছিস লাগে তো।। তারপরেই তৃপ্তি দেখে নিল তার আওয়াজে যূথী উঠে গেল কিনা।
-              তুমি ওই সব বললে কেন? আমি রেগে যাই শুনলে।। বলে মায়ের মাই মুখে নিয়ে শব্দ করে করে চুষতে লাগল।
-              কি করছিস বাবাই বোন উঠে পরবে কিন্তু।
-              কি হবে তাই ও দেখলে?
-              আহা আদ ধেড়ে বুড়ো ছেলে। লজ্জা করে না? ছোট বোনের সামনে মায়ের দুধ খাবে।
-              বেশ করব। বলে আর জোরে জোরে চুষতে লাগল।। আবার খানিকক্ষণ চুষে চলল তিমির। এবারে বেশ জোরে জোরে। দেখল ওর মা চুপ করে শুয়ে আছে। মাঝে মাঝে মুখ তুলে দেখছে মায়ের মুখ হাল্কা আলোয়। ওর জোরে চোষার কারনে মা মাঝে মাঝে নিঃশব্দে ব্যাথা পাওয়ার মত মুখ টা করছে। সেটা দেখে তিমির যেন হঠাৎ উত্তেজিত হয়ে পড়ল। লুঙ্গির নীচে ওর পুরুষাঙ্গ টা যেন ওকে বেশ কষ্ট দিতে লাগল। তিমির ওর মাকে দু হাতে জড়িয়ে ধরে আরও জোরে জোরে চুষতে লাগল ওর মায়ের ভরাট বিশাল দুধ দুটো।
-              মা
-              উম্মম্ম কি?
-              একটা কথা বলব?
-              বল না সোনা। তৃপ্তি ছেলের মাথার চুলে আঙ্গুল চালাতে চালাতে বলল।
-              রেগে যাবে না তো?
-              বল না। আমাকে টেনশন দিস না।
-              তুমি না খুব সুন্দরী।। তৃপ্তি হেসে ফেল্ল ছেলের কথা শুনে। কিন্তু পরক্ষনেই নিজের শরীরে মনে একটা অদ্ভুত হিল্লোল বয়ে গেল।
-              কি দেখলি আমার মধ্যে পাগল ? আমি তো বুড়ি রে বোকা।। তৃপ্তি ইচ্ছে করেই জিগ্যাসা করল ছেলেকে।। তিমির যেন একটু রেগে গেল। বেশ গম্ভির হয়ে বলল
-              তুমি বুড়ি হলে সবাই বুড়ি মা।বলে মাকে আরও টিপে ধরল সে।
-              উফফফফ কি করছিস বাবাই। টিপেই তো মেরে ফেলবি আমাকে
-              ফেলবই তো। আমার মা। আমি যা খুশি করব। তৃপ্তি আনন্দে ছেলেকে আরও কাছে টেনে নিল যেন।
-              কি রে বললি না তো কি সুন্দর দেখলি আমার মধ্যে?
-              বললে তুমি রেগে যাবে। অনেক আছে।। শুনে তৃপ্তি যেন একটু উত্তেজিত হল।
-              না রাগব না বল তুই। তৃপ্তি ছেলেকে যেন একটু প্রশ্রয় দিল।
-              প্রথমত তোমার মুখ। আমি এত সুন্দর মুখ কারোর দেখিনি মা। তারপরে তোমার গায়ের রঙ। তার পরে তোমার গলার আওয়াজ। তারপরে আর বলব না।। তৃপ্তি যেন শিউরে উঠল ছেলের প্রতিটা কথা টে। ছেলেকে টেনে নিতে চাইল নিজের মধ্যে। ছেলের চুলের মুঠি ধরে বলল
-              বল জানোয়ার ছেলে শিগগিরি।। তিমির হেসে ফেলল মায়ের এই কথায়।
-              তোমার এই বড় বড় দুধ দুটো।
-              ওরে শয়তান। চুপি চুপি মায়ের দুধ দেখা হত!!! বলে তিমিরের কান টা মুলে দিল বেশ জোরে।
-              আআহহহহ মা। তিমির মায়ের হাত টা কান থেকে এনে নিজের মুখ দিয়ে চুমু খেল। বলল- তোমার হাত টা কি নরম মা। এই টা শুনে তৃপ্তি আনন্দে ছেলেকে আরও জড়িয়ে ধরে বলল
-              পাগল ছেলে গো আমার।
-              যান মা তোমার আর একটা জিনিস যেটা সব থেকে ভাল। অন্য কোন মেয়ের যেটা নেই।
-              কি রে সেটা? তৃপ্তি যেন একটু নড়ে চড়ে বসল।
-              তোমার চুল মা। তৃপ্তি শুনে যেন ধাক্কা খেল। এই জন্য যে আজ পর্যন্ত কেউ বলে নি সামনাসামনি ওর চুলের ব্যাপারে। তৃপ্তি যখন থেকে বড় হয়েছে ওর ইচ্ছাই ছিল যে কোন ছেলে ওর চুল দেখে পাগল হবে। বিয়ে, ছেলে মেয়ে নিয়ে এতদিনে তার সেই ইচ্ছে টাই হারিয়ে গেছিল। ছেলের কথায় যেন মনে পরে গেল সব। চুলের গোঁড়ায় যেন অদ্ভুত একটা অনুভব টের পেল। তৃপ্তি নিজের ছেলের মুখে চুলের প্রশংসা শোনার জন্য জিগ্যেস করল
-              আমার চুল কি?
-              কি সুন্দর মা। কতও লম্বা। কি মোটা গোছ মা। কি রেশমের মত নরম।। তৃপ্তি পাগল হয়ে গেল শুনে আনন্দে। এদিকে তিমির মায়ের প্রশ্রয় পেয়ে বলে চলে- আমার লম্বা চুল খুব ভাল মাগে মা। পামেলার চুলে হাত দিয়েছি কত বার। কিন্তু তোমার চুলের কাছে পামেলার চুল তো কিছুই নয়।। ধড়াস করে উঠল তৃপ্তির বুক টা। পামেলা কে? একটা অদ্ভুত হিংসা কাজ করতে শুরু করল তার মনে। চুপ করে রইল ও অজানা আশঙ্কায়। তবে কি ওর ছেলে কারোর সাথে প্রেম করছে। টাতে ওর খুশি হবার কথা। কিন্তু সে খুশি হতে পারছে না। সে যেন রেগে গেছে।
-              তো যা না ওই পামেলার কাছে। তৃপ্তি যেন রেগে গিয়েই বলল কথাটা তিমির কে। তিমির বুঝল না ব্যাপার টা। কিন্তু ওর পরিনত মন ধরে ফেলল ব্যাপার টা। যে তার সরল মা হিংসায় জ্বলছে। সে ব্যাপার টা কে পজিটিভ হিসাবে নিল। সে বুঝে গেল মা তার থেকে বয়সে অনেক বড় হলেও মানসিক দিকে অনেক পরিনত তিমির তার মায়ের থেকে। সে তার মায়ের মন নিয়ে খেলতে পারবে ভালই। আর এতাও বুঝল মা টাকে নিজের থেকেও বেশি ভালবাসে। সেটা তিমির ও বাসে। কিন্তু মা কে জালানর একটা দারুন উপায় পেল তিমির। মায়ের এই হিংসা টা তাকে উত্তেজিত করে দিল। সে বলল
-              তাই তো যাই। গা যেন জলে গেল তৃপ্তির। সে ছেলেকে একটু দূরে সরিয়ে দিয়ে নিজের ব্লাউজ টা পরে নিল। আর ছোট ছেলের দিকে মুখ করে শুয়ে পড়ল। আর গজ গজ করতে লাগল।
-              পড়া সোনা করতে গিয়ে মেয়ে নিয়ে পড়েছেন বাবু। আমি কথায় সামান্য চাকরি করে ওকে বড় করার স্বপ্ন দেখছি। আর উনি ওই সব করছেন।। তৃপ্তি অন্য দিকে মানসিক আক্রমন করল ছেলেকে। তিমির শুনে মাকে একটু আবেগে ফেলে দেবার জন্য বলল।
-              তুমি তো মা কিছুই বুঝবে না। তাই তোমাকে বলে কি হবে?
-              কেন তোর কোন কথা টা আমি বুঝি না। তৃপ্তি ছেলের দিকে ফিরে একটু জোর গলায় বলল।
-              আহহহ মা আসতে কথা বল না। বুনি উঠে পরবে।
-              উথুক জানুক। তার সাধের দাদাভাই এর কীর্তি কলাপ। তৃপ্তি গলা টা নামিয়ে বলল টা শুনি তোর কোন কথা টা আমি বুঝব না?
-              সেসব মায়ের সাথে বলা যায় না।
-              তা কেন যাবে। কথাকার কোন পামেলা কে বলা যায়!!! কিছু হলে মা মা। আর বাকি সব কিছু পামেলা। এতদিন সংসার টেনে আমার এই পাওনা ছিল কপালে। তৃপ্তি ফুঁপিয়ে কাঁদতে লাগল
-              তুমি পাগল হলে মা? এই সব কথা কি মা কে বলা যায়?
-              হ্যাঁ মায়ের দুধ খাওয়া যায় আর ওই সব কথা বলা যায় না। তুই আমার সাথে একটা কথা বলবি না।
-              আচ্ছা বেশ আমার কষ্ট হলেও আমি আর যাব না পামেলার কাছে।। তৃপ্তি কোন উত্তর দিল না।
-              কিসের কষ্ট সেটা আমাকে বল। তিমির বলতেও পারছে না কিসের কষ্ট। তার মা এত সরল যে বুঝতেও পারছে না-              সেটা তোমাকে বলা যাবে না।
-              বের এখান থেকে। আমি নীচে শোব।। বলে তৃপ্তি উঠে মশারি থেকে বের হয়ে নীচে নেমে একটা মাদুর পেতে বালিশ ছাড়াই শুয়ে পড়ল। তিমির শুয়ে রইল চুপ করে। মায়ের কান্না শুনতে পাছছে সে। মায়ের অভিমান সে এখন বেশ উপভোগ করছে। তিমিরের ইচ্ছে করছে মায়ের ভরাট শরীর টা কে জড়িয়ে ধরে মায়ের গায়ের গন্ধ শোঁকে বেশ করে। সে মাকে কামনা করে সেটা সে বুঝেছে। নিজে দ্বিধার মধ্যে থাকলেও সে চায় মাকে আরও কাছে পেতে। কারন সে সব মেয়েদের থেকে মাকেই বেশি কামনা করে। তার শরীর টা কামনায় ভরে উঠেছে। ইচ্ছে করছে তার ১০ ইঞ্চির মোটা বাঁশ টাকে শান্ত করতে মায়ের চুল ধরে। এদিকে তৃপ্তির রাগে গা রি রি করছে ছেলের ওপরে। মনে মনে ভাবছে ছেলে হলে কি হবে পুরুষ মানুষ তো।
সারা রাত ঘুময় নি তৃপ্তি। কেন সে নিজেও জানে না।মনে হচ্ছে বার বার তার ছেলে আর তার নেই। সে সকালে উঠে সব কাজ করে যূথী কে তুলে খাইয়ে পরতে বসিয়েছে। ছোট ছেলে তাকে তুলে খাইয়ে পাশের বাড়ির রানির সাথে পাঠিয়ে দিয়েছে। নবাব জাদা এখনও ওঠেন নি। মনে মনে বলল তৃপ্তি। - যূথী ও যূথী। দাদাভাই কে তুলে দে। যূথী উঠে ঘরের ভিতরে দাদা কে তুলেতে গিয়ে ফিরে এল। - মা দাদা উঠছে না তোমাকে ডাকছে। তৃপ্তি দেখল অনেক বেলা হয়েছে। সে অভিমান করে এল। ঘোরে ঢুকে বলল- কেন পামেলা ওঠাতে এল না? তিমির শুনে ঘুম চোখে হেসে ফেলল। - মাথা টা হাত বুলিয়ে দাও না মা।। ঘুম জড়ানো কণ্ঠে বলল তিমির। তৃপ্তি পাশে বসে মাথা টা হাত বোলাতে লাগল। কিন্তু ও মানতে পারছে না ছেলে অন্য মেয়ের সাথে কিছু করে।এবার থেকে পামেলা কে বলিস তোর মাথায় হাত বুলিয়ে দিতে। তিমির হেসে বলল- তুমি না দিলেই বলব। তৃপ্তি কেঁদে ফেলল শুনে।-- কি না দি রে তোকে? –
-              ওই তো চুলে হাত দিতে দাও না।
-              আমি কি না বলেছি তোকে। তৃপ্তি ছেলের কাছে হেরে গিয়ে বলল।
-              আচ্ছা মা আমি যদি পরীক্ষায় প্রথম হই কি দেবে তুমি।
-              তুই যা চাইবি।
-              ঠিক তো?
-              হুম্মম্মম্ম । কিন্তু আর ওই পামেলা ফামেলা র কাছে গেলে আমি বাড়ি থেকে পালাব।
-              তুমি আমাকে ছেড়ে কোথাও জেতেই পারবে না।
-              খুব মাকে ছিনে গেছিস বল। খুব বাগে পাস না? ছেলের মাথায় স্নেহ বিলিয়ে দিতে দিতে তৃপ্তি বলল। সেই সময়ে তিমির বোন কে ডাকল। - যূথী এই যূথী। আমার ব্যাগ টা দে তো? ব্যাগ থেকে একটা কাগজ বের করে তৃপ্তি কে দিয়ে বলল দ্যাখ আমি প্রথম হয়েছি সেকেন্ড টার্ম এ। -তৃপ্তি দেখে এত খুশি হল ঘর থেকে বেরিয়ে রানি দের বাড়ি ছুটল দেখাতে ছেলের রেজাল্ট। গোটা গ্রাম দেখিয়ে যখন ফিরল তখন দেখে তিমির যূথী কে পড়াচ্ছে। এসে ছেলেকে গালে চুমু খেয়ে তৃপ্তি চলে গেল রান্না ঘরে। সবাই কার বলা কথা গুল তৃপ্তির কানে বাজতে লাগল। তুমি রত্নগর্ভা, তোমার ছেলের তুলনা নেই। অমন ছেলে লাখে পাওয়া যায় না। ঠিক সেই সময়ে তিমির রান্না ঘরে ঢুকল। তৃপ্তি পিড়ে টে বসে রান্না করছিল। সে এসে ঝুকে তৃপ্তি কে পিছন থেকে জড়িয়ে ধরল।
-              কি রে?
-              মা তুমি কিন্তু বলেছ যে আমি যা চাইব দেবে। যা বলব তাই শুনবে।
-              উম্মম বলেছি ই তো। কিন্তু কি চাস সেটা তো বললি না।আর কি শুনতে হবে সেটাও তো বললি না। ছেলেকে আদর করতে করতে বলল তৃপ্তি।
-              তুমি আজ থেকে নিজেকে বুড়ি বলবে না বল?
-              বেশ বলব না।
-              আর যেটা চাইব সেটা রাতে বলব তোমাকে। দিতে হবে কিন্তু।
-              বেশ বাবা বেশ। বলে ছেলেকে গালে চুমু খেতে গিয়ে তিমিরের ঠোঁটে তৃপ্তির ঠোঁট লেগে গেল। তিমির এর বিশাল পুরুষাঙ্গ টা সেই মুহূর্তেই খাড়া হয়ে গেল। আর তৃপ্তির সারা শরীর যেন শিউরে উঠল। তৃপ্তি প্রচণ্ড লজ্জা পেয়ে রান্নায় মন দিল। আর তিমির নিজের সুন্দরী মাকে নিজের নীচে কল্পনা করতে করতে বাইরের দাওয়ায় এসে বসল বোনের পাশে। যেখান থেকে ও মাকে দেখতে পাছছিল মা ঝুকে কাজ করছে। নিজের মায়ের হাঁটুর সাথে ঠেসে থাকা বিশাল মাই জোড়া আর ঘাড়ের নীচে এলো বিশাল রেশমি চুলের খোঁপা দেখে সে পাগল হয়ে গেল। সে বেরিয়ে গেল বাড়ি থেকে আড্ডা দিতে। নিজের মন অন্য দিকে ঘোরাতে।
-বাবাই মশারি টা ওদিকে গুঁজে নে বাবা। যূথী তোর পায়ের দিক টা একবার দেখে না মা ভাল করে।
-মশারি টাঙ্গানোর দরকার নেই মা খুব গরম করছে। আমি লিকুইড টা চালিয়ে দিয়েছি। চিন্তা কর না। তিমিরের আর তোর সইছে না। কখন মা এসে শোবে পাশে। তৃপ্তি শোবার পরেই তিমির তৃপ্তির দিকে পাশ ফিরে শুল আর মায়ের কোমরে একটা পা তুলে দিল। তৃপ্তি ছোট ছেলের মাথার ওপর দিয়ে যূথীর মাথায় চাপড় মারতে মারতে বলল
- যূথী ঘুমিয়ে পড়। এদিকে তিমিরের আর তর না সওয়াতে একবার দেখে নিল যে বোন উল্টো দিকে মুখ করে ঘুমোচ্ছে। তারপরেই মায়ের ব্লউজের তিনটে হুক খুলে বাঁ দিকে মাই টা বের করে মুখে পুড়ে নিল। তৃপ্তি আনন্দ পেলেও ফিস্ফিসিয়ে বলল তোর বোন এখনও ঘুময় নি বাবাই।
- ও দেখতে পাছছে না তো। তিমির ও সেই একি স্বরে জবাব দিল মুখে বোঁটা টা নিয়ে। আর অন্য মাই এর বোঁটা টা নিয়ে খেলতে লাগল। তৃপ্তির দারুন লাগে তিমিরের এই রকম জিনিস টা। ও চোখ বুজে এক হাতে মেয়ের মাথায় ওর অন্য হাতে তিমিরের মাথায় বুলিয়ে দিতে লাগল। ছেলের এই অত্যাচারে ওর উরুসন্ধি টা ভিজে একেবারে জব জব করছে। তৃপ্তির এ এক ভারী আরাম। ছেলের দুধ খাওয়া তেই দু বার জল খসিয়ে ফেলে তৃপ্তি।
- মা তুমি বলেছিলে যা চাইব দেবে।
- বল কি চাস। এমন কি চাইবি তুই যে তোকে রাতে বলতে হবে। তিমির মায়ের দিকে তাকিয়ে বলল- মা বাইরে বেশ ঠাণ্ডা। বাইরে যাবে।। তৃপ্তি একটু অবাক হল। কি বলবে এমন যে ছেলে ওকে বলতে পারছে না। ওরা দুজনায় বাইরে বেরিয়ে এসে দরদালানের ঘেরা জায়গা টা টে বসল। বেশ সুন্দর একটা হাওয়া দিচ্ছে। মা ব্যাটায় বসে পড়ল একটা মাদুর পেতে টেবিল ফ্যান টা চালিয়ে। তিমির দুটো বালিশ নিয়ে এসে গল্প করতে শুরু করল।
- তুই ঘুমবি না বাবাই?
- ছাড় না কাল তো রবিবার ছুটি তোমার ও।
- বল এবারে কি চার তুই আমার কাছে। আর আমাকে কি শুনতে হবে।
- সব মা। আমি চাই তুমি শুধু আমার কথাই শোন।
- আমি তো তোর কথাই শুনি সোনা। আর কে আছে যে আমাকে ঠিক রাস্তা দেখাবে তুই ছাড়া।
- জানি। তাও আমি চাই তুমি সব সময় আমার কথাই শোন। তুমি কি আমাকে বিশ্বাস কর না?
- ওমা অকি কথা। তুই ছাড়া কাকে বিশ্বাস করব আমি। ছেলেকে জড়িয়ে ধরে বলল তোকে আমি আমার থেকেও বেশি ভরসা করি সোনা।
- তবে বল তুমি নিজেকে আরও ভাল করে রাখবে। আমি থাকি না। ভাই বুনি তো ছোট।তোমাকে তো দেখার কেউ নেই মা।

- ওলে বাবালে।। আমার সোনা ছেলে। এই তোর চাওয়া? তিমির একটু ঘুর পথে যেতে থাকল।
- হুম্মম্মম মা। ঠিক সেই সময়ে তৃপ্তি ফুঁপিয়ে কেঁদে উঠল।
- কি হল মা?
- আমি তোকে ওই মেয়েটাকে নিয়ে আজে বাজে বলেছি সোনা। আমাকে তুই মাফ করে দে।
- ধ্যাত তুমি কি যে বল না। তিমির খুশি হল মায়ের এই সারল্যে। - তুমি ছাড়া আমার কেউ নেই মা
- ওমনি বলতে নেই সোনা। তৃপ্তি ছেলেকে বুকে টেনে নিল। আর তিমির একটু পুরুষালি ভাবে মাকে জড়িয়ে ধরল। সেটা তৃপ্তি বুঝতে পারলেও ওর বেশ ভাল লাগল। ওর ছেলে ওকে এত ভালবাসে জেনে ও একটু লাগাম ছাড়া হল যেন। তিমির ও ঠিক করেই নিয়েছে। আজকে ও ওর সরল স্নহময়ী মাকে ভোগ করবেই। সে মাকে ধরে শুইয়ে দিল মাদুরে আর একটা পা মায়ের কোমরে চাপিয়ে দিয়ে মাকে নিজের মধ্যে বেধে নিল যেন। তৃপ্তির ও ভাল লাগছিল পেটের ছেলের এই পুরুষালি ব্যাপার টা পুরুষালি কথা বার্তা। তিমির নিজের মুখ টাকে মায়ের গলায় ঢুকিয়ে দিয়ে বলল মা আমার খুব কষ্ট। তৃপ্তি শুনে যেন চমকে গেল।
- কষ্ট কিসের সোনা। আর খুঁজতে চেষ্টা করল ছেলের সারা গায়ে হাত বুলিয়ে কোন ক্ষত বাঁ ছোট আছে নাকি। তিমির হেসে ফেলল
- না গো বাবা শরীরে নয়। মনে। মানে শরিরেও
- কথায় কষ্ট আমাকে বল। কাল্কেই তপন ডাক্তারের কাছে চল আমার সাথে।
- ধুর এই কষ্ট ডাক্তারে পারবে না। সেত আমিও ডাক্তার। এই কষ্ট তুমিই দূর করতে পারবে।। তৃপ্তি অধৈর্য হয়ে পড়ল - আমাকে বল না সোনা।
- বললে তুমি রেগে যাবে না তো। তৃপ্তি ভাবতেই পারছে না।
- কেন রাগব কেন সোনা।। তিমির চুপ করে রইল।। - বল না সোনা কি হয়েছে বাবাই তোর। তৃপ্তি ছেলের কাঁধ টা খামচে ধরে বলল।
- মা আমার না ওখানে খুব ব্যাথা?
- কোথায়?
-ওখানে গো বাবা। তৃপ্তি বুঝতে পারল না।তিমির বলল আমার নুনু তে।
- কি হল ওখানে আবার। তৃপ্তি আঁতকে উঠল। জায়গা টা ভাল না। কি জানি কি আবার রোগ বাধাল।
- খুব ব্যাথা।
- দেখি! তিমির চূড়ান্ত লজ্জা পাবার ভান করল। যদিও ও চাইছিল ওর সেক্সি মা কে ওর বিশাল পুরুষাঙ্গ টা দেখিয়ে দুর্বল করে দিতে।
- বাবাই দেখা না সোনা। তৃপ্তি রিতিমত ভয় পেয়ে বলল তিমির কে। তিমির নিতান্তই খুব লজ্জা পাবার ভান করে লুঙ্গি টা তুলে দেখাল। তৃপ্তি দেখেই যেন টলে গেল একটু। বাথরুমের চৌবাচ্চার ধারি টা ধরে নিজেকে সামলাল নিজেকে। তার ছেলের ওই বিশাল পুরুষাঙ্গ দেখে মনে হয় ওটা নকল আসল না। তৃপ্তি একটু এগিয়ে গেল। তিমির দেখল তৃপ্তির চোখে মুখে ভয় আর বিস্ময় দুটোই প্রচুর।ও বলে উঠল একটু ভয় পেয়েই যেন,
- দেখ মা কি ফুলে গেছে আমার নুনু টা। আর কি ব্যাথা এই গোঁড়ার কাছে।। বলে নিজের বিশাল তেনিস বলের মত বিচি দুতয় ইশারা করে দেখাল আঙ্গুল দিয়ে। তৃপ্তি ছেলের মুখে দিকে তাকাল। বুঝল তার ছেলে ভয় পেয়েহে।আর তার সাথে পুরুষ হয়ে গেছে ছেলে। এটা ফুলে যায় নি। তার ছেলে উত্তেজিত যে কোন কারনেই হোক। সে মাথা নামিয়ে ছেলের পুরুষাঙ্গের কাছে এল। দেখল তার কনুই থেকে কবজি অব্দি লম্বা আর ওই রকম এ মোটা পুরুষাঙ্গ টা। নিল শিরা যেন পুরুষাঙ্গের পেশী কেটে বেরিয়ে আসতে চাইছে। কি আসম্ভব সুন্দর তার ছেলের পুরুষাঙ্গ টা। ভয়ানক ও বটে। ওটা কে ভাল করে দেখার জন্য একটু নীচে নামতেই একটা ভিসন পুরুশালি গন্ধ যেন তার নাকে এসে লাগল। নেশার মত মাথা টা ঝিম ঝিম করে উঠল। সে যত টা পারল গ্রান নেবার চেষ্টা করল যাতে তিমির বুঝতে না পারে। সে বাথরুমের দুমের আলোয় মুখ টা নামিয়ে এসে আলতো করে হাত দিল ছেলের ওই ভীম পুরুষাঙ্গ তে। লোহার গরম শাবল ও ওর থেকে নরম আর ঠাণ্ডা। তৃপ্তি নিজের নরম হাত টা নিয়ে ধরার চেষ্টা করল তিমিরের পুরুষাঙ্গ টা। পারল না। এততাই মোটা। সে একবার তিমিরের দিকে তাকাল দেখল তার ছেলে ব্যাথার মুখ টা করে ওর দিকে তাকিয়ে আছে। তৃপ্তির কান্না পেয়ে গেল। মনে মনে ভাবল আহা গো ছেলেটা আমার কতই না ব্যাথা পাচ্ছে। তিমির মায়ের ভালমানুশির সুযোগ নিচ্ছে যাতে মাকে ভোগ করা যায়।তৃপ্তি তাই নিজের নরম হাতে ছেলের ওই বিশাল পুরুষাঙ্গ টা টিপে টিপে দেখছে। তিমির তাতেই আরামে চোখ বুজে ফেলল। মনে মনে ভাবছেমায়ের হাত ই এত নরম হলে না জানি দুধ আর পাছা কি রকম হবে। সে নীচের দিকে চোখ নামিয়ে ঝুকে পরা মাকে দেখছে। তৃপ্তি তখন ঝুঁকে নীচের দিকে তাকিয়ে ছেলের পুরুষাঙ্গের সৌন্দর্য দেখছিল। নিজেকে মায়ের আসনে না একজন নারি হিসাবে আনন্দ নিচ্ছিল ওই ভীম বাঁড়ার। তিমির মায়ের মাথায় ওই বিশাল খোঁপা দেখে পাগল হয়ে যাবার মতন হয়ে গেছে। সে থাকতে পারছিল না আর। মনে হচ্ছিল মায়ের চুল ধরে শুইয়ে দেই বাথরুমের মেঝে তেই আর ভোগ করে তার সুন্দরি মা কে। এদিকে আবেশে তৃপ্তির চোখ বুঝে আসছিল ছেলের বাঁড়ার পুরুশালি গন্ধে। তার ও মনে হচ্ছিল যে ওই বাঁড়ার দাসি হয়ে যেতে। সে কোন দিন তার বরের বাঁড়াও মুখে নেয় নি। ইছছে হচ্ছিল তার ছেলের বাঁড়া টা মুখে নিয়ে ওর বীর্য বের করে দিতে। কিন্তু সে নিজেকে সংযত করল। জতই হোক সে মা। তৃপ্তি কি করবে ছেলের ব্যাথা নিয়ে বুঝতে পারছিল না। সে বলল
- বাবাই কালকেই তকে নিয়ে ডাক্তারের কাছে যাব।
- ডাক্তার কি করবে? সে তো আমিও ডাক্তার। তৃপ্তি চুপ করে গেল। সে জানে ের কিসের প্রতিকার। কিন্তু মা হয়ে ওই কাজ সে কি করে করবে?
- একটা কথা বলব মা? তৃপ্তি ছেলের দিকে চেয়ে বলল
- বল
- যেমন করে আমি চুষে দি তোমাকে আর তোমার ব্যাথা কমে যায় তেমনি তুমিও চুষে দাও না। দেখ না কমে নাকি?তৃপ্তি চমকে উঠল ছেলের কথায়। সেও চাইছিল। সে গম্ভির মুখে বলল তবে এখানে না। বারান্দায় অধকারে চল। তিমির কোন কথা না বলে মা কে প্রায় কোলে তুলে নিল। তার বিশাল বাঁড়া টা তৃপ্তির পিঠে খোঁচা মারতে লাগল। তৃপ্তি ও কোন কথা না বলে ছেলের গলা জড়িয়ে ধরে ছেলের দুহাতে ঝুলতে ঝুলতে বারান্দায় এল। তৃপ্তি কে তিমির শুইয়ে দিল বারান্দায়। তিমির শুল মায়ের পাশে। তৃপ্তি উঠে বসে তিমিরের লুঙ্গি টা ওপরে করে দিয়ে হাত বলাতে লাগল তিমিরের পেটে আর ধিরে ধিরে তিমিরের পেটের নীচে বাঁড়ার ওপরে বিচির চারপাশে ঘন চুলের ওপরে।
-              মা তাড়াতাড়ি কর। খুব ব্যাথা পাচ্ছি তো। তিমিরের যেন তর সইছে না, মায়ের ঘরোয়া সুন্দর মুখে নিজের বাঁড়া টা পুড়ে দেবার জন্য। তৃপ্তি মনে এক রাশ ভাবনা ছিল। কিন্তু ছেলের তাড়া খেয়ে সব গুমিয়ে গেল আর নিজের ঠোঁট টা ছেলের বাঁড়ার মুণ্ডি তে বসিয়ে দিল। হিস হিস হিস করে উঠল তিমির। মায়ের খোঁপা টা চেপে ধরল আলতো করে। তৃপ্তি খুব এ আরাম পেল তার ছেলে যখন তার খোঁপা টা চেপে ধরল। সে খুব আসতে গন্ধ টা শুঁকল ছেলের বাঁড়ার। শুয়ে থাকা তিমিরের ওপরে আধ শোয়া তার মা তিমিরের বিশাল বাঁড়া টা চুমু খাচ্ছে। - মাআ খুব ব্যাথা। তৃপ্তি আর কিছু না দেখে বাঁড়ার ডগা টা মুখে পুড়ে নিল। শুধু বাঁড়ার ডগের কিছু টা অংশই এল। জীভ দিয়ে মুখের ভিতরে থাকা বাঁড়ার ডগ টা চাটতে লাগল আর মাঝে মাঝে টেনে টেনে চুষতে লাগল। তিমিরের যেন পাগল হয়ে যাবার মত অবস্থা। জীবনে প্রথম কেউ তার বাঁড়া টা মুখে নিল আর সেটাই তার মা, যাকে ভেবে সে জীবনে যৌবনের স্বাদ নেয় রোজ। সে তার মায়ের খোঁপা টা জোরে খামচে মুচড়ে ধরল উত্তেজনায়। -- আআআহহহহহহহ মাআআআআআআআ।। কি আরাম দিচ্ছ আমাকে তুমিইইইই। ঘাড় টা কে বেঁকিয়ে দিল তিমির। মায়ের গরম জিভের স্পর্শে তার পুরুষাঙ্গের ওপরে আর অজান্তেই টেনে ধরল মায়ের খোঁপা। খোঁপায় টানা খেয়ে তৃপ্তির নেশা যেন চড়ে গেল আরও। তৃপ্তি ছেলের জিনিস টা পেয়ে নিজেকে ধন্য মনে করল। এক দিনের জন্যে হলেও এম্নন জিনিসের স্বাদ পাওয়া যে কোন নারীর পক্ষেই ভাগ্যের ব্যাপার। সে কিছুক্ষণের জন্য নিজেকে মা নয় তিমিরের নারি হিসাবে কল্পনা করল। তার ছোট মুখে যত টা যায় তত টা নিয়ে নিল মুখের ভিতরে তিমিরের বাঁড়া টা। আর চুষতে লাগল। তিমির মায়ের খোঁপা টা সেই ভাবেই টেনে ধরে আধ খোলা করে দিয়ে চোখ বুঝে পরে রইল আর সসসসসসসসসসসস করে সুখের জানান দিতে লাগল। তৃপ্তি নিজের নরম হাথ ছেলের বড় বিচি দুটো কে দলতে লাগল আলতো ভাবে অন্যমনস্ক হয়ে। ইসস কি বড়। তৃপ্তি নিজের মনেই ভাবতে লাগল। কত চুল আমার ছেলেটার বিচিতে। ছেলের পেটের ওপরে শুয়ে ছেলের বাঁড়া চুষতে চুষতে ছেলের ছুলে ভরা বিচি দুকে নরম হাতে মালিশ করতে লাগল। তিমিরের মনে হচ্ছিল তখন মাকে এখানেই ফেলে চুদে দিতে। কিন্তু ও অনেক পরিনত। ও জানে মাকে কি ভাবে একেবারে নিজের করতে পারবে। সে চুপচাপ নিজের উত্তেজনা কে নিয়ন্ত্রনে রেখে মায়ের চোষণ উপভগ করতে লাগল। বেচারা মা। তার ওই বিশাল মোটা বাঁড়া মা ঠিক করে মুখেও নিতে পারছে না। তাও মা তার কষ্টের কথা ভেবে চুষে যাচ্ছে প্রান পনে। প্রায় আধ ঘণ্টা চোষার পরে যখন তৃপ্তি আর পেরে উঠছে না তখন সে তিমির কে বাধ্য হয়ে জিগ্যাসা করল।সোনা তোর ব্যাথা কমেছে?
-              - না মা। লাগছে এখনও। তৃপ্তি কি করবে খুঁজে পেল না। তার আর ক্ষমতা নেই, ছেলের ওই বিশাল বাঁড়া মুখে নিয়ে আরও চোষার। কিন্তু তিমিরের এখনও ইছছে পূরণ হয় নি। সে ছায় তার সুন্দরি মাকে দিয়ে রোজ চোষাতে। আর অনেকক্ষণ ধরে চোষাতে। কিন্তু হাল্কা আলোয় তার মায়ের খোলা চুলে ক্লান্ত মুখ টা দেখে সে প্রচণ্ড উত্তেজিত হয়ে গেল। সে তার মাকে টেনে নিল বুকে। তৃপ্তি যেন চাইছিল এটাই। কিছু বলল না সে ছেলেকে। তিমির তার মাকে বুকে টেনে নিয়ে পিষে ধরে রইল। তৃপ্তি যেন অপেক্ষা করছিল ছেলের এই অত্যাচারের জন্য। সেও নিঃশব্দে আপাত অন্ধকারে ছেলের বুকে শুয়ে নিজে আনন্দ পেতে লাগল। তিমির তৃপ্তির কাঁধে গলায় মুখ ঢুকিয়ে পরিনত পুরুষের মত আদর করতে লাগল। তৃপ্তির মধ্যে একটা ভাল লাগাল নেশা চড়ে গেল। সে চুপ করে পরে রইল তখন ও যখন তিমির ওর চুলের গোছা টা টেনে ধরল আর কামড়ে ধরল ওর কাঁধ টা। ওর ভাথা লাগলেও উত্তেজনা এত তীব্র ছিল যে চুপ করে ছেলের বুকের ওপরে পরে রইল। তিমির কামড়ে ধরল মায়ের নরম কাঁধ টা। আর মায়ের মোটা চুলের গোছা সজোরে টেনে ধরল। দেখল মা কিছু বলল না। সে তখন মা কে ছিত করে সুইয়ে দিল। ওর খুব ইছছে করছে মায়ের গুদ টা খেতে অনেক ক্ষন ধরে। ও জানে ওর মায়ের গুদ চুলে ভর্তি। তিমির তৃপ্তি কে চিত করে শুইয়ে দিয়ে বুকে উঠে পড়ল। তৃপ্তির খুব ভাল লাগল তার ছেলের বিশাল শরীর টা নিজের ওপরে। তিমির তার মায়ের ব্লাউজ টা টেনে খুলে দিল। দু চারটে হুক ছিরে গেল। তিমির সেসব না ভেবে খোলা বুক টা নিজের মুখে নিয়ে চোঁ চোঁ করে চুষতে লাগল। তৃপ্তি যেন কেমন নেশার মত ঘরে চলে গেছে। ওর খেয়াল নেই যে তার বুকের ওপরে উঠে তার শরীর টা কে মর্দন করছে সে তার জোয়ান ছেলে। তৃপ্তি তার ছেলেকে দু হাতে জড়িয়ে ধরল। তিমির মায়ের কাছ থেকে সবুজ সংকেত পেয়ে মাকে যেন ভীমের মত বাহু পাশে চেপে ধরে মায়ের মোটা বড় বোঁটা টা কামড়ে ধরল। তৃপ্তি----- ইইইইইইইইইইইই করে চেঁচিয়ে উঠল। তিমির যেন খেপে গেছে। সে মায়ের চিৎকার পাত্তা না দিয়ে মায়ের চুলের গোছা সজোরে টেনে ধরে একটু নীচে নেমে এল। মায়ের খোলা পেটে জীব বুলিয়ে চাটতে লাগল কুকুরের মত। তৃপ্তি যেন বশে এখন। তার চার বছরের বিধবা শরীর টার কোন খমতাই নেই তার পেটের ছেলেকে বাধা দেবার। তৃপ্তির চুল তৃপ্তির বুকের ওপর দিয়ে নিয়ে এসে তিমির জোরে টেনে ধরল। তৃপ্তির মাথা টা হেলে গেল এক দিকে। আর সেই চুলের গোছা ধরে তিমির তার মায়ের সায়া টা একটু নামিয়ে তলপেট চেটে চেটে খেতে লাগল। মায়ের গভীর নাভির ভেতরে জিভ টা ঢুকিয়ে দিল। মাঝে মাঝে কামড়াতে লাগল। মায়ের সায়ার দরি টা তিমির খুলে দিয়ে মায়ের ঘন যৌন কেশে নিজের মুখ টা ঢুকিয়ে দিল। মায়ের তলপেটের ঘন চুল যেন ওকে পশু বানিয়ে দিল। ও ওর মাকে কোন সুযোগ না দিয়ে সায়া সুদ্দ সারি টেনে নামিয়ে দিল । তৃপ্তি কিছু বলতে যাচ্ছিল । কিন্তু তিমির তৃপ্তির মুখ টা হাত দিয়ে বন্ধ করে দিল। তৃপ্তি টের পেল ছেলের মুখ তার যৌনাঙ্গের বেদীর ওপরে ঘুরছে। তার পেটের ছেলে তার উপোষী গুদ টা কে দেখছে হাল্কা আলোয়। সে চুপ করে রইল পরে। তিমির মায়ের গুদের চুলের অন্ধকারে নিজের হাত টা চালিয়ে দিল। হাতাতে থাকল মায়ের ফোলা ছোট গুদ টা। দেখল রসে টইটম্বুর। সে আর অপেক্ষা না করে মায়ের হাঁটু অব্দি চুলের গোছা সজোরে টেনে ধরে নিজের জিভ টা মায়ের গুদে ভরে দিল।তৃপ্তির মাথা টা একটু হেলে গেল। কিন্তু যেই তিমির গুদে জিভ টা ভরে দিল তৃপ্তি চোখ উল্টে দিল প্রায়। অন্ধকারে মা ছেলের নর নারি হয়ে ওঠার খেলা নিঃশব্দে চলতে লাগল।তিমিরের জিভ অন্ধকারে নিঃশব্দে খুঁজতে লাগল মায়ের নরম কোঁট টা। পেয়ে যেতেই একবার চেটে নিয়েই ঠোঁট দিয়ে চেপে ধরল জোরে। তৃপ্তি তাতেই অ্যাঁ অ্যাঁ অ্যাঁ অ্যাঁ করে চোখ উল্টে কল কল করে জল খসিয়ে দিল ছেলের মুখে। তিমির তার মায়ের নোনতা জল মুখে পেতেই একটা আঙ্গুল মায়ের ছোট গুদে ঢুকিয়ে মুখ টা মায়ের গুদে রেখে তাল শাঁস খাবার মত করে টেনে টেনে মায়ের গুদের জল টা আয়েশ করে খেতে লাগল। সড়াৎ সড়াৎ করে আওয়াজ বেরতে লাগল। তিমিরের যেন কিছুই খেয়াল নেই। সে মায়ের ছোট ফোলা গুদ তা আয়েশ করে খেতে লাগল। তৃপ্তি যেন অর্ধমৃত। ওর মনে কোন খেয়াল এ আসছে না আর। যে আরাম সে পাচ্ছে প্রায় দু বছর বাদে সেটা সে ছাড়তে চায় না। ও মাঝে মাঝেই শরীর তা কে বেঁকিয়ে নিজের সুখের জানান দিছছে পেটের ছেলেকে।এরই মধ্যে আরও তিন বার সে হল খসিয়ে দিয়েছে আরামে। তিমির মায়ের শীৎকার আর শরিরের বেকে যাওয়া দেখে পরিস্কার বুঝতে পেরেছে যে মা এখন তার বশে। সে আরও বেশ খানিক খন মায়ের গুদ তা চুষে ছেড়ে দিল। মাকে দেখল , তৃপ্তি তখন শুয়ে ছিল চুপ করে শরীরে অসম্ভব জালা নিয়ে। ও ছিল ঠিক কিন্তু একি হয়ে গেল। এখন তো মনে হচ্ছে যে যদি তিমির ওকে কিছু না করে সে মরেই যাবে। কিন্তু তিমির চুপ করে গেল কেন? তৃপ্তি তাকিয়ে দেখল তার ছেলে তার দিকে তাকিয়ে আছে আর হাসছে। ও উঠে জড়িয়ে ধরল তার উলঙ্গ ছেলেকে। ছেলেকে নিজের বুকের ওপরে নিয়ে শুয়ে পড়ল। যেন জানা দিল আর কেন বসে আছিস তুই। যা খুশি কর আমাকে নিয়ে। কিন্তু বলতে পারছে না। সে তো বেশ্যা নয়। কিন্তু তার শরীর টা বেশ্যা দের মতই উথাল পাথাল করছে। তিমির ও বুঝে গেছে মা কি চায় কিন্তু সে কিছু করবে না যতক্ষণ না তার মা তাকে কিছু করতে বলে। দুজনের শরিরেই আগুল জ্বলছে কিন্তু দুজনেই এক অদ্ভুত খেলায় মত্ত। তৃপ্তি ছেলেকে বুকের ওপরে টেনে এনে নিজের নরম হাত দিয়ে ছেলের পিঠ তা কে পাগলের মত হাত বোলাতে লাগল। তিমির চুপ করে পরে রইল। কোন কিছুই সে করল না। সে চায় মা নিজেকে তার হাতে সমর্পণ করুক। তৃপ্তি তার ছেলের উদাসীনতা আর সহ্য করতে পারল না। সে লজ্জার মাথা খেয়ে বলল
-              বাবাই?? থামলি কেন বাবা। তৃপ্তির কথা যেন জড়িয়ে যাচ্ছে।

-              কি করব মা আর? তিমির মুখ টা মায়ের গলায় মুখ টা ঢুকিয়ে দিল।
-              কর আমাকে।
-              কি করব?? তৃপ্তি নিজের লম্বা নখ দিয়ে ছেলের পিঠ টা খামচে ধরল রাগে।
-              যা খুশি কর আমাকে। তিমির যেন মাকে বাগে এনে ফেলেছে।
-              যা বলব তাই করবে?
-              হ্যাঁ করব।
-              যা বলব তাই শুনবে? অধৈর্য তৃপ্তি যেন আর কথায় সময় নষ্ট করতে চায় না।
-              হ্যাঁ হ্যাঁ যা বলবি শুনব । তুই আর শুয়ে থাকিস না বাবা। তিমির শুনে খুশি হয়ে উঠে পড়ল মায়ের বুক থেকে। বসল মায়ের দুই পায়ের ফাঁকে। মায়ের শাড়ি টা কোমরের ওপরে তুলে দিল সে। নিজের অশ্ব লিংগ টা সেট করল মায়ের গুদের ঘন চুলের গভীরে। বিশাল মুদো টা মায়ের গুদে ঢুকিয়ে দিল। তৃপ্তি যেন কেঁপে উঠল। তার জঙ্ঘা চিরে যেটা ঢুকছে সেটা কে সে চেনে না। মনে হচ্ছে যেন উন্মত্তের মত তার ছেলের বাঁড়া টা তার গুদের গভীরে ঢুকছে। তিমির যেন একটু অধৈর্য হয়ে পরে ছিল। মায়ের পিছলান গুদে বাঁড়ার ডগা টা রাখতেই তলপেট টা কেমন ছিন ছিন করে উঠল। সে কোন কিছু না ভেবেই এক ধাক্কায় নিজের দশ ইঞ্চির মোটা বাঁড়ার অর্ধেক টা মায়ের গুদে ঢুকিয়ে দিল।
-              আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ । তৃপ্তি যেন ব্যাথায় চিৎকার করে উঠল। তিমির থামল মায়ের চিৎকার শুনে। অপেক্ষা করল মায়ের গলা টা কামড়ে ধরে। তার হাত মায়ের কোমর থেকে মাথার চুল অব্দি দ্রুত ঘুরতে লাগল। তৃপ্তি ভাব্ল একটা গরম মোটা লোহার শাবল তার ছেলে ঢুকিয়ে দিয়েছে তার উপোষী গুদে। সে ব্যাথায় ছটফট করতে লাগল। তিমির কে বুক থেকে ফেলে দেবার জন্য হাত দিয়ে তিমিরের বুকে চাপ দিতে থাকল নীচে থেকে। তিমির মায়ের দুটো হাত শক্ত করে ধরে মায়ের মাথার দুপাশে চেপে ধরল। আর মায়ের ওপরে শুয়ে থেকে অপেক্ষা করতে থাকল কখন মায়ের ব্যাথা টা কমবে। তিমির মায়ের কানের দুল সুদ্দু লতি টা চুষতে লাগল। মায়ের গলায় বুকে চুমু খেতে লাগল। তৃপ্তি পরে রইল ওই ভাবে ছেলের নীচে। তার গুদে ছেলের বাঁড়া টা অর্ধেক ঢোকানো। কিছুক্ষন পরে তৃপ্তির ব্যাথা টা একটু কমে এল। সে নড়তে চড়তে শুরু করল ছেলের নীচে। ছেলের আদর তাকে আসতে আসতে স্বাভাবিক করছে। ব্যাথা টা কমে তৃপ্তির উপোষী গুদ টা সুড়সুড় করতে শুরু করল আবার। সে ছেলের নীচে নিজের শরীর টা নড়াতে শুরু করল। তিমির বুঝে গেল তার মা চাইছে। সে আস্তে করে মাকে বলল
-              মা বের করে নি? লাগছে তোমার।। তৃপ্তি বলে উঠল
-              না না।। আমার লাগে নি।
-              না না তোমার লাগছে।
-              লাগে নি রে বাবা। তৃপ্তি ঝাঁঝিয়ে উঠল।

-              তুমি যদি আমাকে বল যে যখন আমার ইছছে হবে তোমাকে করব তবেই তোমাকে করব না হলে এই বের করে নিলাম।। তৃপ্তি প্রমাদ গুনল। মনে মনে ভাব্ল কি খচ্চর ছেলে রে বাবা। সে তাড়াতাড়ি বলে উঠল
-              হ্যাঁ রে বাবা যখন খুশি তখন করিস।। তিমির সেই কথা শুনে মায়ের মাথার পিছনে হাত দিয়ে ভাল করে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে ধরে এক ধাক্কায় ঢুকিয়ে দিল পুরো টা মায়ের গুদের গভীরে।
-              হোক...। তৃপ্তির মুখ থেকে আওয়াজ টা পেল তিমির। ও মাকের গলা জড়িয়ে ধরে পুরো বাঁড়া টা বের করে আনল মায়ের গুদ থেকে। আবার সজোরে মারল ধাক্কা।
-              হোক...... তৃপ্তি মুখ থেকে আওয়াজ টা যেন বেরিয়ে গেল। তৃপ্তির মনে হচ্ছে তার গুদ টা ফেটে চৌচির হয়ে গেল। যাক। তার ছেলে তাকে মেরে ফেলুক। জীবনে এত সুখের আভাস কোনদিন সে পায় নি। তার পেটের ছেলে তার হাত দুটো তার মাথার ওপরে শক্ত করে টিপে ধরে তাকে ভোগ করছে। এটা ভেবেই তার জল খসে গেল আবার। তিমিরের কাছে ব্যাপার টা অনেক সোজা হয়ে গেল। তার বাঁড়া আরও সহজে যাতায়াত করতে থাকল তার মায়ের টাইট গুদে। সে প্রথম মায়ের ঠোঁটে নিজের পুরুশালি ঠোঁট রাখল। আর দুরবার গতিতে মায়ের গুদ মারতে লাগল। তার কোমর টা মেশিনের মত ওপর নিছ করতে লাগল আর সে তার মায়ের সুন্দর লাল ঠোঁট দুটো কে কামড়ে কামড়ে খেতে লাগল। তিমিরের মনে হচ্ছে এটা যেন শেষ না হয়। আর তৃপ্তি পরম সুখে নিজেকে ভাসিয়ে দিছছে বার বার। তিমিরের পাগলের মত মাকে চুদতে লাগল। তিমির যেন থামতেই চায় না। তিমিরের এমনি ই বেরতে দেরি হয় মাল। কিন্তু সেদিন যেন আরও দেরি হচ্ছিল। সে তার মাকে আরও জোরে পিষে দেবার মত করে টিপে ধরে চুদতে লাগল। তৃপ্তির গুদ দিয়ে ফেনা বেরিয়ে গেল। লাল হয়ে গেল তৃপ্তির গুদের পাপড়ি। তৃপ্তি যেন টের পাচ্ছে তার ছেলের বাঁড়া তার পেটের ভিতর সেঁধিয়ে যাচ্ছে আবার বেরিয়ে আসছে। তিমির ঘেমে নেয়ে গেছে প্রচণ্ড রকম। তার ঘামের ফোঁটা পরছে তৃপ্তির মুখের ওপরে। তিমির তার মায়ের হাত দুটো ছেড়ে দিল। তৃপ্তি তৎক্ষণাৎ ছেলের ঘেমো গা টা জড়িয়ে ধরল। তিমির ও জড়িয়ে ধরে সজোরে ঠাপিয়ে যেতে লাগল তার সুন্দরি বিধবা মা কে। তৃপ্তিও আর পেরে উঠছে না এবারে। গত চল্লিশ মিনিট তিমির তাকে ঠাপিয়ে চলেছে এক নাগারে। কিন্তু তৃপ্তির ইছছে করছে না ছেলেকে বলে যে থামতে। সে চায় তার ছেলে তাকে মেরে ফেলুক। তিমির তারপরে মায়ের বুক থেকে উঠে পড়ল। পক করে আওয়াজ করে মায়ের গুদের জল লাগান অশ্ব লিঙ্গ টা বেরিয়ে এল। তৃপ্তি ছেলের দিকে তাকাতেও পারছে না লজ্জায়। মুখ টা পাশে করে রেখেছে তৃপ্তি। তিমিরের মাকে ওই অবস্থায় দেখে পাগল হয়ে গেল সেক্সে। মায়ের চুলের গোছা ধরে মাকে তুলল ও। মাকে হাঁটু গেঁড়ে বসিয়ে দিল হাতের ওপর ভর দিয়ে। তৃপ্তি ওই ভাবেই বসে পড়ল ছেলের পোষা বেশ্যার মত। তিমির মায়ের আজানুলম্বিত চুলের গোছা ধরে পিছনে হাঁটু গেঁড়ে বসে ঢুকিয়ে দিল মায়ের গুদে। মায়ের ভারি পাছা টা তিমিরের চোখের সামনে থলথল করে নড়তে লাগল। তিমির মায়ের চুল ধরে সজোরে টেনে মায়ের মাথা টা পছন দিকে বেঁকিয়ে দিল। আর অন্য হাতে মায়ের পাছা টা গায়ের জোরে টিপে ধরে মাকে পিছন থেকে চুদতে লাগল। তৃপ্তির মনে হল তার পেটে গিয়ে ধাক্কা মারছে তার পেটের ছেলের বাঁড়া। তিমির প্রচণ্ড গতিতে মায়ের চুলের গোছা টেনে ধরে হ্যাঁচকা মারতে মারতে মাকে চুদতে লাগল। 
-              উফফফফফ কি গতর তোর।। ছেলের মুখে তুই তোকারি শুনে তৃপ্তির কাম বেগ আরও প্রবল হয়ে উঠল। সে তখন পাছা নারিয়ে ছেলের ভীম ঠাপ নিতে লাগল। তিমির বলেই চলল
-              উফফফফফফফফ কি গতর তোর। তোর চুল দেখে আমার বাঁড়া খাড়া হয়ে যায় রে। বলে মাথা টা নামিয়ে মায়ের মসৃণ মাখনের মত খোলা পিঠে দাঁত বসিয়ে দিল সজোরে।
-              আআআআআআআআআআআআআআহহহহ তৃপ্তি পিছন দিকে ঘাড় টা বেঁকিয়ে দিল আরও ব্যাথায়। তিমির মায়ের চুল টা পাশে সরিয়ে দিয়ে চাটতে লাগল মায়ের পিঠ টা। তিমির মাকে ওই অবস্থায় দেখে উত্তেজিত হয়ে খুব খুব জোরে চুদতে লাগল মাকে। মনে হল আর বেশি ক্ষন ধরে রাখতে পারবে না সে বীর্য। সে তখন মাকে চিত করে শুইয়ে দিল আবার। আর নিজে মায়ের ওপরে শুয়ে পড়ল মায়ের গুদে নিজের বাঁড়া টা ভরে দিয়ে। মাকে সজোরে টিপে ধরে ঠাপাতে লাগল।
-              আআহহহ আআআহহহহ ওরে ওরে আমার বেরবে রে...ওরে ধর রে...।। বলে ঠাপিয়ে মায়ের গুদের ভিতর গ্যাঁজলা তুলে দিল। তৃপ্তিও নিজের অসংখ্য বার জলখসানর পরেও শেষ টা খসানর জন্য ছেলেকে জড়িয়ে ধরল।
-              আআআহহহ মাআআআআআআআআআ গো ও ও ও ও ও ও ও ও ও ও আআআআআআহহহহহহহহহহহহহহহহহ বলে হর হর করে মায়ের গুদে ঝলকে ঝলকে বীর্য ভরে দিল। ছেলের গরম বীর্য গুদে যেতেই তৃপ্তি নিজের শেষ জল টা খসিয়ে দিল কুল কুল করে। মনে মনে ভাছে তৃপ্তি বাবারে কত বীর্য বেরয় আমার ছেলের। তিমির তখন ও তৃপ্তি নিজের তলায় চেপে ধরে বীর্য বের করে যাচ্ছিল মায়ের গুদে। শেষ বিন্দু টা মায়ের ফোলা গুদে ফেলে সে লুটিয়ে পড়ল মায়ের দুধেলা বুকের ওপরে। একটা বোঁটা নিয়ে চুষতে লাগল শুয়ে শুয়ে। তৃপ্তি নিজের ছেলের মাথায় হাত বোলাতে লাগল পরম মমতায়। পরের দিন সকালে তৃপ্তির ঘুম ভাঙতে একটু দেরি হল। সে নিজেকে ছেলের বাহুপাশ থেকে ছাড়িয়ে নিয়ে কাপড় টা ঠিক করে পরে নিল। ঘুম চোখে কালকে রাতের মা ব্যাটার কীর্তি কলাপ সব এ মনে পড়ল তৃপ্তির। লজ্জায় লাল হয়ে গেল সে। তাকিয়ে দেখল তার পেটের ছেলে বিশাল শরীর টা নিএ শুয়ে আছে , ঘুমছছে কুম্ভকর্ণের মত। তৃপ্তি হেসে চলে গেল বাইরে। দাঁত মেজে বাথরুম গেল। সকালের কাজ কর্ম সেরে উঠোন ঝাঁট দিল। চা করল। দেখল যূথী উঠে পরেছে। যূথী কে তৈরি হতে বলে সে জুথির জন্য কমপ্লান বানাল। যূথী আজকে পরে নিবি ভাল করে। আজকে বিকালে আমরা মাসির বাড়ি যাব।
-              অহহহহহ মা। জুথির যেন মনে পরে গেল , তার মাসির মেয়ের বিয়ে আর ঠিক এক সপ্তাহ পরে।যূথী তো মহা আনন্দে খেয়ে দেয়ে পরে বসে গেল। তৃপ্তি চা বানিয়ে ছেলেকে তুলতে গেল।
-              বাবাই ওঠ। বাবাই এই বাবাই।
দুপুরে খাবার সময়ে তিমির শুনল মা বোন আর ভাই সবাই মিলে ওর মাসির মেয়ের বিয়ে তে যাবে বিকালেই। কটকট করে রেগে তৃপ্তির দিকে চাইল সে। তৃপ্তি মুখ টা অন্য দিকে ঘুরিয়ে নিল। সে জানে ছেলের রাগের কারন। সে ওদের কে খেতে দিয়ে ব্যাগ গুছিয়ে নিল।
-              বাবাই তুই কিন্তু তোর নতুন জিন্সের প্যান্ট টা নিয়ে নিস তোর ব্যাগে।
-              আমি যাব না। ওখানে না আছে কারেন্ট না আছে কিছু। অজ গ্রাম একটা।
-              তাই বললে হয় সোনা? কে আছে বল তোর বড় মাসির আমরা ছাড়া। তুই তো জানিস তোর বাবা মারা যাবার পরে তোর বড় মাসি মেসো কত সাহায্য করেছিল আমাদের। তাই ওর কাজের দিনে আমরা গিয়ে সাহায্য না করলে হয় বল?
-              মা মেসো কে বলেছ যে গরুর গাড়ি পাঠাতে বাস স্ট্যান্ড এ। যূথী মাকে জিগ্যাসা করল।
-              হুম। তৃপ্তি একবার ছেলের রাগ করা মুখের দিকে আর মেয়ের দিকে চেয়ে বলল- ওখানে গরুর গাড়ি ছাড়া আর কি আছে বল?
-              তাও যাচ্ছ তোমরা তাও সাত দিন আগে থেকে। তিমির ছেছিয়ে উঠল। তৃপ্তি কোন কথা না বলে চলে গেল রান্না ঘরে নিজে খাবে আর রান্না ঘোর গোছাবে। এদিকে তিমির রেগে মেগে সব জানলা দরজা বন্ধ করে দিয়ে শুয়ে পড়ল। যূথী দাদার রাগি মুরতি দেখে ভয়ে শুয়ে ঘুমিয়ে গেল। তিমির চুপচাপ উঠে এল বাইরে। গ্রীষ্মের ভয়ানক দুপুর। ঠা ঠা করছে রোদ। কলতলার সান বাধান জায়গাটাও শুকিয়ে গেছে। ওর মন টা কেমন করে উঠল। ওর মা ওকে হয়ত পছন্দ করে নি। ঠিক সেই সময়ে ও দেখল রান্না ঘরে ওর মা হাঁটু গেঁড়ে বসে ন্যাতা দিচ্ছে। তৃপ্তির বিশাল পাছাটা যেন ওকে ডাকছে। ওর লুঙ্গির ভেতরে পুরুষাঙ্গ টা খেপে গেল মুহূর্তেই। ও রান্না ঘরে গিয়েই মাকে পিছন থেকে জড়িয়ে ধরল নিজের ঠাটান বাঁড়া টা মায়ের পাছায় ঠেসে ধরে।মুখ টা দুবিয়ে দিল মায়ের ঘেমে যাওয়া পিঠে। নোনতা ঘামের স্বাদ নিতে লাগল। তৃপ্তি হেসে বলল
-              কি রে কি হল? মায়ের হাসি দেখে সে মায়ের তেল দেওয়া বিশাল খোঁপা টা দাঁতে চেপে ধরে টেনে খুলে দিল। তৃপ্তির দুধ দুটো কে চেপে ধরে টিপতে লাগল। ব্লাউজ দিয়ে দুধ বেরিয়ে তিমিরের দুটো হাতের তালুই ভিজে গেল। তিমির তৃপ্তি কে তুলে রান্না ঘরের মাটির দেওয়ালে ঠেসে ধরল পিছন থেকে আর তৃপ্তির গেহেমে যাওয়া গলা, ব্লাউজের ফাঁকে ঘেমে যাওয়া পিঠ চুষতে লাগল। ব্লাউজ টা কাঁধ থেকে টেনে নামিয়ে কাঁধে চুমু খেয়ে চুষতে লাগল তিমির।
-              কি করছিস বাবাই ছাড়। আমার দুটো হাত ই এঁটো। তৃপ্তি ছটফট করতে লাগল। তিমির তৃপ্তির কথায় কান না দিয়ে চুলের গোছা টা ওপরে তুলে ধরে মায়ের ঘাড় টা চাটতে লাগল। তৃপ্তি ছেলের অত্যাচারে পাগল হয়ে গিয়ে নিজেকে ছেলের হাতে তুলে দিল হার মেনে নিয়ে। তিমির মায়ের কাপড় টা তুলে মায়ের চুলে ভরা ফোলা ছোট গুদ টা বা হাত দিয়ে খামচে ধরল। কলকল করে তৃপ্তি রসখসিয়ে দিল। ঠিক সেই সময়ে যূথী শোবার ঘর থেকে বেরিয়ে এসে মা মা করে ডাকতে লাগল। তৃপ্তি নিজেকে কোন রকমে ছাড়িয়ে নিয়ে হ্যাঁ বল বলে রান্না ঘর থেকে বেরিয়ে আস্তে গেল , তিমির তৃপ্তির চুলের গোছা ধরে টেনে রইল। তৃপ্তি পিছনের দিকে পরে যেতে যেতে নিজে সামলে নিল।
-              আআহহহহ বাবাই ছাড় তোর বোন আসছে। এদিকে যূথী বাইরে কাউকে না দেখে রান্না ঘরের দিকে দৌড়ে আস্তে লাগল।।
-              মাআ ভাই উঠে গেছে কাঁদছে। যূথীর পায়ের আওয়াজ পেয়ে তৃপ্তি যেন অধৈর্য হয়ে তিমির বলল
-              ছাড় বাবাই ভাল হচ্ছে নে কিন্তু তোর বোন আসছে
-              আগে বল আমি তোমার কে।
-              কি হচ্ছে বাবাই ছাড়। তুই আমার ছেলে।। তিমির মায়ের চুল টা হাতে পাকিয়ে আবার একটা হ্যাঁচকা দিল, তৃপ্তি আরও একটু পিছনে চলে এল।
-              ঠিক করে বল। এদিকে যূথী আরও চলে এসেছে রান্না ঘরের কাছে। তৃপ্তি আর কিছু রাস্তা খুঁজে না পেয়ে বলল
-              ঠিক আছে ছাড় তুই আমার স্বামি। তিমির ছেড়ে দিল মায়ের চুলের গোছা। ঠিক সেই সময়ে যূথী ঘরে ঢুকে পড়ল।
-              মনে থাকে যেন!! বলে তিমির বেরিয়ে গেল ঘর থেকে বাইরে। যেতে যেতে শুনল মা রেগে গিয়ে বুনি কে বলছে
-              আদ ধিঙ্গি মেয়ে ভাই উঠেছে তো সামলাতে পার না?? তিমির হেসে ফেলল। ও জানে মায়ের ও বাই উঠে গেছিল। এদিকে তৃপ্তি তখন রিতিমত হাঁপাচ্ছিল। কামের উত্তেজনায়। তাই রেগে গেছিল মেয়ে চলে আসাতে। ও পরক্ষনেই সামলে নিল নিজেকে। মেয়েকে আদর করে বলল।
-              যা আর ঘুমতে হবে না। ভাই কে তুলে দিয়ে জামা পরিয়ে দে। আর শোন হাগিস পরিয়ে দিস। আর দাদাকে বল যে আমাদের তুলে দিয়ে আসতে বাস স্ট্যান্ড এ।
-              দাদা যাবে না মা আমাদের সাথে।
-              না রে তোর দাদা বিয়ের আগের দিন যাবে।। তৃপ্তি এঁটো হাত ধুতে ধুতে বলল। - তুই যা আর আমি একটু গা টা ধুয়ে নি।

পৌঁছে ফোন করে দিও মা।
-              হ্যাঁ দেব। আর শোন আমি রান্না করে রেখেছি তোর জন্য রাতে। আর কালকে কলেজ যাবার আগে ভাল করে ছাবি দিস বাড়িতে। তুই আজকে আসতে পারতিস বাবাই। তোর তো ছুটি পরে গেছে।
-              হ্যাঁ গো বাবা হ্যাঁ। তুমি ভাই এর খেয়াল রেখ। ওখানে অনেক পুকুর কিন্তু। তৃপ্তি হেসে ফেলল ছেলের কথা শুনে।
-              দাদা তুই তাড়াতাড়ি চলে আসিস কিন্তু। যূথী তিমির কে বলল।
-              হ্যাঁ আর তুই ওখানে বেশি পাকাম করবি না। মায়ের কথা শুনবি।
-              দেখছ মা। দাদা কেমন করছে আমাকে। তিমির বোন কে ধরে গালে চুমু খেয়ে বলল । ভাল করে থাকবি আমি একটা দারুন ড্রেস নিয়ে যাব তোর জন্য।
-              সত্যি ইইই???? বলে দাদাকে চুমু খেয়ে বাসে উঠে পড়ল
-              পৌঁছে ফোন করে দিস।

তিমির বাড়িতে এসেই চলে গেল আদ্দা দিতে। মা ছাড়া তার বাড়ি একদম ভাল লাগে না। আড্ডা দিতে দিতে ফোন এল।
-              কি রে পৌঁছে গেছিস?
-              হ্যাঁ। এই পৌঁছলাম।
-              এত দেরি ? আমার চিন্তা হচ্ছিল।
-              জানিস দাদা বাসের না টায়ার ফুটো হয়ে গেছিল। তাই দেরি হল। যা মজা করে এলাম না গরুর গাড়ি করে। তুই আসলে দারুন মজা হত।
-              তাই?? ভাই কোথায়?
-              ওই তো মেসোর কোলে।
-              মা?
-              মা ও মা। দাদা ডাকছে তোমাকে ফোনে। যূথী ছেঁচিয়ে মাকে ডাকল। তিমির আড্ডা থেকে উঠে এল।
-              হ্যাঁ বল। পৌঁছে গেলাম রে আমরা।
-              হুম্মম, ভাল লাগে না কেন এত দিন আগে থেকে গেলে জানিনা বাপু।তিমির রেগে বলল মাকে।
-              হ্যাঁ শোন খেয়ে নিস। তৃপ্তি ওখানে সবাইকে শুনিয়ে শুনিয়ে বলল।
-              যখন ফোন করব যেন পাই তোমাকে।
-              এখানে সিগ্নাল থাকছে না। তুই কখন করবি আমাকে বলিস আমি সেই সময়ে পুরনো বারির ছাদে চলে যাব।
-              না না আমি তোমাকে এই ল্যান্ড লাইনেই করব ফোনে। ওখানে সাপ খোপ থাকে।
-              আচ্ছা এখন রাখ। পরে করিস।
-              আচ্ছা

শোন টিপে( তৃপ্তির ডাক নাম) তুই না এখানে একদম ওই সব হাল্কা শাড়ি পরবি না বলে দিলাম আমি
-              দিদি তুই চুপ কর। ছেলে বড় হয় নি নাকি আমার?
-              তাতে কি হল? টিমে টা কে আমি জিগ্যাসা করছি যে ওর কোন আপত্তি আছে নাকি।
-              না না আমি পড়ব। ওকে জিগ্যাসা করার কি আছে।
-              তুই বিয়ে করিস নি ঠিক আছে। কিন্তু ওই সব করবি না। হ্যাঁ রে যূথী তোর মা মাছ মাংস খায়?
-              খেত না গো মানি। দাদা জোর করে খাওয়ায় এখন। যূথী মেসোর সাথে লুডো খেলতে খেলতে চেঁচিয়ে বলল।
-              এই হচ্ছে আমার সোনা ছেলে। যেমনি ছেলের রূপ তেমনি গুণ। তৃপ্তি হেসে ফেলল দিদির তার ছেলের ওপরে ভরসা দেখে। মনে মনে ভাবল ছেলের গুণ তো জানিস না দিদি!
-              হাসলি কেন রে পোড়ারমুখী।আমাদের ও ছাড়া কেই বা আছে বল? মেয়ের বিয়ে দিয়ে তো ব্যাস হয়ে গেল। তোকে বলে দিলুম আমি টিপে ও ছেলে কিন্তু আমারও।
-              দিদি তুই ছাড়া আমার আর কে আছে বলত? বাবা মা কে তো দেখি নি বললেই চলে। তুই আর জামাইবাবু না থাকলে আমার কি হত? তোরাই তো আমার বাবা মা। আমার ছেলে তোর বেশি আমার কম।
-              থাক থাক আর তোমাকে বেশি পাকাম করতে হবে না। বলে তৃপ্তি কে জড়িয়ে ধরল সুপ্তি।
-              এই রে যূথী আর প্রীতি তোদের মায়েরা কাঁদতে শুরু করল। সুধাংশু বলে উঠল। সবাই মিলে হেসে উঠল।
-              মানি, ভাই আসলে ভাল করত। প্রীতি তৃপ্তি কে বলল
-              হ্যাঁ দেখ না বললাম কত করে। বলল মা তুমি যাও আমি ঠিক বিয়ের আগের দিন চলে আসব। ওর কাজ আছে কলেজে।
-              তুই চুপ কর পিতু। তোর মত নাকি সে? ইস্কুলের গণ্ডি টাও ও তো পেরতে পারলি না। সুপ্তি বলল মেয়েকে।
-              ভাল যাও, আমি না পারলে কি হবে আমার বুনি তো পারবে! কি রে পারবি না ভাই এর মত রেজালত করতে? প্রীতি যূথীর দিকে তাকিয়ে বলল
-              আমিও দাদাভাইএর মত ডাক্তার হব।
সবাই জোরে হেসে উঠল যূথীর কথায়। তৃপ্তি , সুপ্তি কে বলল- দিদি আমি তোর হেঁসেলের ভার নিলাম। হ্যাঁ রে দিদি মামার বাড়ি থেকে কেউ আসবে না?
-              সবাই আসবে রে। খুব খুশি সবাই পিতুর বিয়ে তে।
-              ইসসস কি মজা হবে বল ? কত দিন দেখিনি সোনা, মনা, কুন্তল ওদের কে। ওদের ছেলে মেয়েরাও সব বড় হয়ে গেছে বল?
-              হ্যাঁ আমি তো চিনতেই পারিনি।সোনার মেয়ে তো এখন এইচ এস দেবে।
-              ওমা তাই নাকি?
-              জানিস সবাই বলছিল আমাদের টিমের কথা। বলছিল ও আমাদের মাথা উঁচু করে দিয়েছে। তৃপ্তি লাজুক হেসে ফেলল। ছেলের গরবে তার বুক টা ভরে উঠল। ঠিক সেই সময়ে ফোন টা বেজে উঠল। প্রীতি ফোন টা ধরল।
-              ভাই!!!! তোর সাথে আমার কথা নেই।
-              কেন রে?
-              তুই এলি না কেন?
-              আসব রে বাবা। আমি না গেলে তোর বিয়ে হবে নাকি?
-              মনে থাকে যেন। তুই না এলে আমি বিয়ে করব না বলে দিলাম।
-              বেশ। তোর বিয়ে না দিয়ে তোকে বাড়ি থেকে বিদায় না দিয়ে শান্তি নেই আমার।
-              ভাই মার খাবি কিন্তু।
-              হে হে।। মা কে দে ফোন টা। মানি তোমার ফোন । ভাই ফোন করেছে। - ওই দেখ তোর আঁচল ছাড়া বাবু থাকে না আর তুই তাকে একা ছেড়ে এলি। তৃপ্তি লজ্জা পেয়ে গেল।
-              এই কি রে! এত ফোন করছিস কেন? বললাম অতও করে আসতে শুনলি না।
-              বেশ আর করব না ফোন।
-              আমি কি তাই বললাম না কি তোকে।
-              বললেই তো তাই।
-              ঘাট হয়েছে আমার। বল কি বলছিলি।
-              কিছুই না এমনি করলাম। রাখছি। কালকে আবার করব তোমাকে ফোন।
-              আচ্ছা। তৃপ্তি কে সুপ্তি পুরনো বাড়ি তা ছেড়ে দিল। ওখানেই তৃপ্তি ১৫ দিনের জন্য সংসার পেতে নিল। ও এখানেই হেঁসেল বানিয়ে নিল। রান্না বান্না ওই করে। দিদি জামাইবাবু নেমতন্ন করে বেরাতে লাগল। দেখতে দেখতে এগিয়ে এল বিয়ের দিন। প্রীতিকে তৃপ্তি রোজ ই বিভিন্ন ভাবে তার ত্বক জৌলুস বারানর জন্য কোনদিন চুলে মেহেদি, কোনদিন ত্বকে বেসন, দেখতে দেখতে প্রীতি ও পরীর মত সুন্দর দেখতে লাগল। তৃপ্তি সুপ্তির দিদিমা এল। সবাই বেশ খুশি তে দিন কাটাতে লাগল। বিয়ের আগের দিন সকালে যূথী ঘুম থেকে উঠেই মেসোর কাছে বায়না ধরল গরুর গাড়ি জোড় দাদাভাই কে আনতে যাবে ও। মেসো তাই করল। আর সকালে খেয়ে দেয়ে দুজনায় বাস স্ট্যান্ডে চলে গেল গাড়ি নিয়ে।
-              টিপে ও টিপে!
-              হ্যাঁ দিদি বল। রান্না করছি। তুই এখানে আয়।
-              যাই দারা। বলে একটা কাপড়ের পুটুলি নিয়ে রান্না ঘরে হাজির হল।
-              কি রে?
-              শোন এখানে কিছু গয়না আছে।
-              কার গয়না?
-              মায়ের গয়না
-              ও মা যেগুলো তোকে দিয়েছিল?
-              না। এগুল কাকাদের কাছে ছিল। বাবা বন্ধক রেখেছিল। তোর জামাইবাবু সেগুল ছাড়িয়েছে।
-              ওমা তাই??
-              এখন এখান থেকে যেগুলো তোর পছন্দ তুই নিবি।
-              আমি গয়না নিয়ে কি করব দিদি। তুই বরং পিতু কে দে।
-              আর যূথী নেই বুঝি? আমি পিতুর গয়না গড়িয়েছি। এগুল তোর। আর একটা কথা বলবি না তুই। হাতে একটা বালাও নেই তোর। ওঠ দেখি। বলে দুটো মোটা বালা পরিয়ে দিল তৃপ্তির হাতে আর কানের ছোট দুল দুটো খুলে ঝোলা কানের পরিয়ে দিল সুপ্তি।
-              এই তো। আমার এত সুন্দর বোন টা কে এবারে মানিয়েছে। তৃপ্তি দিদির পা ছুয়ে প্রনাম করে দিদিকে জড়িয়ে ধরল।
-              দিদি সত্যী তুই আমার মা ছিলি আগে জন্মে।
-              এ জন্মেও তাই রে পোড়ারমুখী। আচ্ছা শোন তোর রান্না হয়েছে?
-              হ্যাঁ কেন?
-              তুই চান করে নে। আর ভাল শাড়ি পর একটা আমার আলমারি থেকে। চুলে শাম্পু করিস। অতও সুন্দর চুল টা যেন রান্না ঘরে থেকে থেকে কেমন তেলিয়ে গেছে। আমরা পুরোহিতের বাড়ি যাব একবার।
তৃপ্তি চান করে দিদির নিল রঙের একটা তাঁতের সারি পড়ল। কালো পিছনে লেস দেওয়া ব্লউজ টা পড়ল। ভিজে কাঁথার মত মোটা চুল টা পিঠে ছরিয়ে দিল। হাঁটু অব্দি তৃপ্তি কে পুরো ধেকে দিল তৃপ্তির চুল।
-              অহহহহহহ মানি। প্লিজ তোমার চুলের সাথে আমার চুল একটু ঠেকিয়ে দাও মানি। তোমার মত চুল আমারও হোক। প্রীতি দৌড়ে এসে বলল তৃপ্তি কে। সবাই হেসে উঠল। তৃপ্তি চশমা টা পরে দিদির সাথে বেরিয়ে গেল। ফিরল তখন বেশ রোদ আর বেজেও গেছে বারোটা। এসে দেখে মামার বাড়ি থেকে অনেকে এসেছে। ওরা আনন্দে মেতে উঠল সকলে।
-              হ্যাঁ রে টিপে, তোর জামাইবাবু আর যূথী এখনও ফিরল না?
-              হান দেখ না দুজনেই এই কখন গেছে দুটো খেয়ে।
-              ওই দ্যাখ এসেছে মনে হচ্ছে।। তৃপ্তি দুয়ার থেকে দেখল তিমির এর কোলে তার ছোট ছেলে। সে দিদি কে বলল,
-              দিদি তুই জামাই বাবু যূথী আর টিমে কে পাঠিয়ে পিছিনের বাড়িতে আমি ওদের খাবার বাড়ছি।

-              কই রে টিপে খেতে দে।
-              দি জামাইবাবু। এই ঘরে আসুন। টিমে কে ওই ঘরে ফ্যানের হাওয়ায় বস্তে বলুন। যূথী কই রে দুটি মুড়ি খেয়ে নে। জামাইবাবু আপনি কি খাবেন? লুচি না মুড়ি?
-              লুচি আছে? তবে লুচি ই দে।। তৃপ্তি মেয়ে কে আর জামাই বাবু কে খেতে দিয়ে। এক গ্লাস শরবৎ নিয়ে ছেলের জন্য পাশের ঘরে গেল। দেখল ছেলে গেঞ্জি টা খুলে খালি গায়ে ফ্যানের নীচে বসে হাওয়া খাচ্ছে।
-              কি রে গেঞ্জি টা এখানে খুললি কেন? আমাদের ঘর ওপরে। যেখানে সেখানে খুলিশ না ,বিয়ে বাড়ি কত লোক জন আসবে , হারিয়ে যাবে। তিমির মায়ের গলা শুনে তাকিয়েই মাকে দেখে হাঁ হয়ে তাকিয়ে রইল। তার মা সুন্দরি সে জানে কিন্তু এত সুন্দরি সে জানত না। মায়ের কালো চশমা টা যেন মাকে আরও সেক্সি করে দিয়েছে।
-              কি রে হাঁ হয়ে গেলি যে। শরবৎ টা নিয়ে ওপরের ঘরে যা। ওখানে তোর পাজামা পাঞ্জাবি আছে। তোর বাবার ছিল। পাজামা টা ছোট হবে। কিন্তু পাঞ্জাবি টা হয়ে যাবে। পরে ফেল। আর হ্যাঁ দয়া করে চান করে পরো। তৃপ্তি বেরিয়ে গেল ঘর থেকে। তিমির মাকে দেখে কেমন একটা ভাব্লার মত হয়ে গেছে যেন। সে জিন্সের নীচে তার দৈত্য টার সারা পাচ্ছে ভাল মতন। সে কিছু না বলে ওপরে চলে গেল। মানি দের ওপর টা ইনকমপ্লিট। বিশাল বড় ছাদ। বেশ পুরনো। বিশাল ছাদে দুটো ঘর যেন খাপছারা ভাবে দার করানো। পুরো ছাদ ঘিরে বিশাল বিশাল গাছের ছায়া। ছাদে আলো যেমন বেশি ছায়াও তেমনি অনেক। হাওয়া খুব। মানি দের বাড়িতে এই জায়াগা টাই সব থেকে তার প্রিয়। ছোট ছোট পিলার এখনও খাড়া পুরো ছাদ ময়। ঘরে গিয়ে দেখল মা তার তোয়ালে টাও নিয়ে এসেছে। সে মায়ের গামছা টা পরে একটা সাবান নিয়ে সোজা চলে গেল ট্যাংক এর নীচে। ঠাণ্ডা জলে চান করল ভাল করে তিমির। ঘরে এসে দেখল বাবার সাদা পাজামা পাঞ্জাবী রয়েছে। সে খুঁজে পেতে একটা লুঙ্গি পড়ল নীচে জাঙ্গিয়া পরে আর তার ওপরে বাবার পাঞ্জাবী টা পড়ল। খিদে পেয়েছে । মা আসছে না কেন? ঠিক সেই সময়ে পিতু এল।
-              ভাই তোর লুচি আর আলু ভাজা। মানি আসছে একটু পরে। তুই রসগোল্লা নিবি না বোঁদে নিবি?
-              রসগোল্লা তো রোজ খাই তুই বোঁদে নিয়ে আয়। মনে মনে রেগে গেল মা এল না বলে। প্রীতি বোঁদে আনতে চলে গেল। তিমির খেতে লাগল গোগ্রাসে। খিদে পেয়েছিল ওর বেশ। গোটা কুড়ি লুচি খেল প্রান ভরে। প্রীতি থালা নিয়ে চলে গেল নীচে আর তৃপ্তি এল ছেলেকে কোলে নিয়ে আর এক হাতে জল নিয়ে।
-              কি রে খেলি? বোঁদে টা দারুন হয়েছে না?
-              হুম্মম্মম।
-              হ্যাঁ রে তোর নতুন জিন্সের প্যান্ট টা এনেছিস তো? কই তোর ব্যাগ টা কোথায়? বলে ছেলেকে খাতে বসিয়ে তৃপ্তি ছেলের ব্যাগ খুঁজতে লাগল।
-              হুম্মম্ম
-              কি রে কি হল তোর। ওমনি করে উত্তর দিছছিস কেন। কি হয়েছে তোর।
-              তুমি দরজা বন্ধ কর বলছি। তৃপ্তি শুনে ভয় পেয়ে গেল।
-              না সোনা এখন না। দুপুরে কেউ থাকবে না তখন।
-              ঠিক বলছ তো।
-              হ্যাঁ রে বাবা। তিমির মায়ের কাছে গিয়ে মাকে টিপে জড়িয়ে ধরল। মায়ের গাব্দা খোঁপা টা মুচড়ে ধরে ঠোঁট দুটো চুষতে লাগল নিজের মুঝে নিয়ে। তৃপ্তি ছেলেকে জড়িয়ে ধরল নিজের বাহু বন্ধনে। মায়ের গা থেকে কি যে একটা দারুন গন্ধ আসছে। তিমির পাগল হয়ে গেল। মায়ের গলায়, ঘাড়ে, চুলে নাক নিয়ে কুকুরের মত শুঁকতে লাগল আর মাকে চুমু খেতে লাগল।
-              বাবাই ছাড় আমাকে। কেউ দেখে ফেললে সর্বনাশ হয়ে যাবে।
-              উম্মম্মম্ম না ।। বাবাই মায়ের গলায় চুমু খেতে লাগল। ঠিক সেই সময়ে ছোট ভাই কেঁদে উঠল তার সামনে মাকে ওমনি ভাবে দেখে। তিমির ছেড়ে দিল মাকে। তৃপ্তি হেসে ছেলেকে কোলে নিয়ে চলে এল বাইরে।
-              চশমা টা খুল না মা। তিমির বলল মাকে হেঁকে।তৃপ্তি শুনে হেসে চলে এল নীচে।

-              টিমে ও টিমে।
-              হ্যাঁ মানি বল?
-              তুই একটু মেসোর সাথে যা বাবা।
-              মেসো কে যেতে লাগবে না। আমি তোমার খাওয়ানোর ভার নিলাম। তোমার হালুইকর কে আমি দেখব। আমি করে দিচ্ছি সব চিন্তা কর না। তৃপ্তি হেসে ফেলল শুনে। বলল
-              দিদি দেখিস তোর অতিথি রা যেন খেতে পায় ঠিক করে। তিমির রেগে মায়ের দিকে তাকিয়ে মানি কে বলল
-              মানি মাকে বলে দাও যে এ শর্মা যে সে নয়।
-              সে তো জানি!! তৃপ্তি টোন করল ছেলেকে। তুই চুপ কর টিপে। ছেলেকে আমার ওমনি করবি না। তিমির চলে গেল। দুপুর দুটো বেজে গেছে এখনও সে ফেরে নি। তৃপ্তি না খেয়ে বসে আছে। আর সুপ্তি ও খায় নি। কিছুক্ষন বাদেই তিমির এল। একেবারে হালুইকর কে সাথে ধরে নিয়ে। বারির সবাই বেশ খুশি। ওরা তিনজনে বসে খেয়ে নিল। খেতে খেতে তিমির মাকে দেখছে। আর লুঙ্গির ভিতরে ওর বাঁশ টা খাড়া হয়ে যাচ্ছে। ভাগ্যিস জাঙ্গিয়া পরে আছে ও। না হলে কেলেঙ্কারি হত। ওর খাওয়া হয়ে গেলে তৃপ্তি কে ইশারা করল ওপরে যেতে। তৃপ্তিও চাইছিল ছেলের কাছে শুতে। কিন্তু বিধি বাম।
-              টিপে ও টিপে। একবার হোমের জিনিস গুল দেখে নিলি না?
-              আমি ঠিক করে দিচ্ছি তুই চিন্তা করিস না। তিমির বুঝল ওর মা আসবে না। আরও রেগে গেল মা ভাই কে ওর কাছে গছিয়ে দিয়ে নিজে কাজে লেগে পড়ল। ওর আর কি করে মনে একশ গুন রাগ নিয়ে ভাই কে ঘুম পারাল। বিকালে উঠে ও হালুইকর কে নিয়ে পড়ল। পুরনো আর নতুন বারির মাঝের জায়গা টা তে ও বড় করে ত্রিপল খাটিয়ে রান্নার জায়গা করল। কাদা দিয়ে উনুন বানিয়ে সে গেল একদম পিছনের জঙ্গলের মধ্যে কার বড় পুকুর এ। যেত যেতে দেখল একটা বেশ সুন্দর ঘর জঙ্গলের মধ্যে রয়েছে। ও জানে ওটা দারয়ান দের ঘর। দারোয়ান আর নেই ঘর টা আছে। প্রিতির খেলাসাথির ঘর ছিল ওটা। ও ঠিক করল এই ঘরেই থাকবে ও। সে পুকুরে খানিক ঝাপাই ঝুরে বাড়িতে এসে জামা প্যান্ট পরে খেতে বসল। সন্ধ্যে তখন হয়ে গেছে প্রায়। সেই সময় ই শুনল মা তার বুনি কে বলছে
-              চল না যূথী আমার ভয় করে ওই জঙ্গলে সন্ধ্যে দিতে যেতে।
-              আমি পারব না দেখছ তো কোন কোনাটি খেলছি। তিমির রাতে খেয়ে দেয়ে বিছানা নিয়ে জঙ্গলের ঘরে চলে এল। তার প্রচণ্ড রাগ হচ্ছে মায়ের ওপরে। সে রাগে দুঃখে সাড়া না দিয়ে চলে এল বিছানা নিয়ে জঙ্গলের ঘর টা তে। পরিষ্কার ঘর ই বলা চলে। সে একটা হ্যারিকেন নিয়ে এসেছিল। কারন এদিকে কোন ইলেক্ট্রিসিটি নেই। সে ভাবল এই ঘরেই সে ভাল করে থাকতে পারবে। সে সব কিছু ঠিক ঠাক করে, ভিতর বাড়িতে গেল লুঙ্গি আর কচ্ছপ ধুপ আনতে। সেই সময়ে তৃপ্তি তিমিরের ভাই কে খাইয়ে দাইয়ে ঘুম পাড়িয়ে ওপরে এসে যূথী কে বকাবকি করছিল এখনও জেগে আছে সেই জন্য। বেশ রাত হয়েছে। প্রায় সারে এগার টা বেজে গেছে। যূথী এখনও ঘুময় নি সেই জন্য সে রাগা রাগী করল খানিক জুথির ওপরে। যূথী ভয়ে ময়ে খাটে উঠে ভাইএর পাশে শুয়ে পড়ল। তিমির লুঙ্গি টা নিয়ে বেরিয়ে আসছিল, তখন ই তৃপ্তি বলল। - কোথায় চললি রে বাবাই এত রাতে? তিমিরের রাগে গা জ্বলে গেল। কোন সাড়া না দিয়ে ঘর থেকে বেরিয়ে এল। তৃপ্তি আবার ডাকল। তখন ঘুরে দাঁড়িয়ে ও বলল যে ও পিছনের বাগানের বড় ঘর টা তে শোবে। ইতিমধ্যে সুপ্তি ওপরে এসে বলল- টিপে রে একটা কাজ করে আয়ে না বুনি।
-              কি রে।
-              আরে মামার বাড়ি থেকে মন এর কাকা কাকিমা এসেছে। ওদের শোবার ব্যাবস্থা তো করিনি। তুই একটু জঙ্গলের বাইরে যে ঘর টা আছে সেখানে একটা বিছানা করে আয় না বুনি। তৃপ্তি কিছুক্ষন ভেবে বলল
-              দ্যাখ দিদি ওরা এক দিন ই থাকবে। আমি বরং ছেলেকে আর মেয়েকে নিয়ে আর বাবাই কে নিয়ে ওই ঘরে শুয়ে পড়ি। তুই বরং ওদের এখানে শোবার ব্যাবস্থা করে দে। সুপ্তির ছরম আপত্তি থাকলেও তৃপ্তি না শুনে ওদের তিন জন কে নিয়ে চলে এল বাইরের ঘরে। সুপ্তিও এল। এসে সবাই মিলে বিছানা করে বিশাল বিছানায় মশারি টাঙ্গিয়ে ফেলল।
-              হবে তোদের চার জনের এখানে? কাল কে কিন্তু তুই আমাদের ঘরে শুবি টিপে।
-              হ্যাঁ রে বাবা। এটা তো আজকের জন্যেই।
-              নে নে শুয়ে পর। তুই কিন্তু কালকে সকালে আমাকে উথিয়ে দিস। তিমির সেই সময়ে বলল
-              তুমি নিশ্চিন্তে ঘুমিয়ে পর মানি। কালকে তোমার খাওয়ানর দায়িত্ব তো আমার। সুপ্তি শুনে তিমিরের গাল টিপে চলে গেল। মানি চলে যেতেই ও একটা সিগারেট ধরাল। আর জানালা দিয়ে দেখল ওর সুন্দরী মা যূথী কে ঘুমাতে বলে নিজে ভাই কে দুধ খাওয়াচ্ছে। তিমির সিগারেট টা শেষ করে ঘরের দরজা টা খিল দিয়ে গিয়ে মায়ের পাশে শুয়ে পড়ল। চুপচাপ নিজের একটা পা মায়ের পায়ের ওপরে তুলে দিয়ে মায়ের দিকে ফিরে শুল। গলা টা উঁচু করে দেখল যূথী উল্টো দিকে মুখ করে শুয়ে আছে। ও আর অপেক্ষা করল না। মায়ের ব্লাউজের সব কতা হুক খুলে দিয়ে মায়ের বিশাল নরম টাইট মাই টা কে নিয়ে খেলতে শুরু করল। তৃপ্তি ও পুরুষ ছেলের আদরে সাড়া দিয়ে ছোট ছেলেকে শুইয়ে দিয়ে ভাল করে নিজেকে মেলে ধরল যেন তিমিরের কাছে। তিমির রেগেই ছিল মায়ের ওপরে সারাদিন। তাই মাকে সুযোগ না দিয়ে মায়ের বেণীর গোঁড়া টা শক্ত করে ধরে মায়ের টুসটুসে নরম ঠোঁট কামড়ে কামড়ে চুষে খেতে লাগলো। তৃপ্তিও অনেক দিনের বাদে কামে পাগল হয়ে নিজের ছোট শরীর টাকে ছেলের শক্তিশালি বাহুবন্ধনে সঁপে দিল যেন। মায়ের ব্লাউজ টা কাঁধ থেকে টেনে নামিয়ে দিয়ে ফর্সা পিঠ টা তে কামড় দিল একটু জোরেই।
-              আআআআআআআআআআআআআআআআআহ তৃপ্তি ব্যাথায় সিসিয়ে উঠল। 
-              আআআআআআআআআআআআআআআআআহ তৃপ্তি ব্যাথায় সিসিয়ে উঠল। পিঠের ওপরে ব্লাউজের ফাঁকে জীব টা ঢুকিয়ে দিয়ে চাটতে লাগলো তৃপ্তির মাখনের মত নরম পিঠ টা। কাঁধ থেকে ব্লাউজ টা ঝটকায় নামিয়ে দিয়ে কাঁধে মুখ দিল তিমির। চাটতে চুষতে লাগলো মায়ের নরম ত্বক। পুরুষালি হাতে মায়ের নরম পেট টা খামচে ধরে রইল তিমির। আর তৃপ্তি কে আদরে ভরিয়ে দিতে লাগলো। এ এক অদ্ভুত ক্ষণ তৃপ্তির কাছে। স্বপ্নেও ভাবে নি তার পেটের ছেলে তার জীবনের পুরুষ হয়ে তার সামনে উপস্থিত হবে আর এমনি ভাবে তার মন আর শরীর দখল করবে। কোন দিকেই খেয়াল নেই তৃপ্তির। পাশে শুয়ে তার মেয়ে আর ছোট ছেলে। আর সেই বিছানাতেই তিমির তাকে ভোগ করছে তার ই সম্মতি তে। তার যৌনাঙ্গ ভিজে গেল একে বারে। চোখ বুজে রইল তৃপ্তি আরামে শান্তি তে সুখের কথা ভেবে। তিমির মাকে চিত করে শুইয়ে বুকে উঠে এল। তৃপ্তি চোখ বুজেই রইল। মায়ের চোখ বোজা অবস্থায় রূপ দেখে তিমির ক্ষেপে গেল যেন। তৃপ্তির দুটো হাত দু হাতে মাথার দু দিকে চেপে ধরে বড় বড় মাই দুটোর একটায় মুখ দিল তিমির। আর চোখ তুলে দেখতে লাগলো সুন্দরী তৃপ্তির মুখের অনুভব। তিমির থাকতে না পেরে মায়ের কাপড় টা পেটের ওপরে তুলে দিয়ে নিজের দশ ইঞ্চির মোটা পুরুষাঙ্গ তা ঢুকিয়ে দিল জোরে। উলঙ্গ পেশিবহুল তিমির তৃপ্তির ছোট্ট শরীর টা কে ঢেকে দিয়ে নিজের দশ ইঞ্চির ভীম সম পুরুষাঙ্গ টা মায়ের ফোলা যৌনাঙ্গ টা চিরে ঢুকিয়ে সঙ্গমে রত হল। তৃপ্তির ব্যাথা কাতর মুখ টা পাত্তা দিল না তিমির। মায়ের দুটো হাত ছেড়ে দিয়ে পিঠের নীচে থাবার মত হাত দুটো ভরে দিয়ে তৃপ্তির মাই দুটো কে উঁচু করে ধরল তিমির। মোটা বা দিকের বোঁটায় মুখ দিয়ে জোরে জোরে চুষতে লাগলো তিমির আর চুদতে লাগলো ধীরে ধীরে। দুধের ফোয়ারা বেরিয়ে এল যেন তিমিরের মুখে। তিমিরের পুরুষাঙ্গ টা যেন দ্বিগুন হয়ে গেল উত্তেজনায় দুধের ফোয়ারা মুখে আসতেই। মুষলের মত শক্ত আকার ধারন করল তিমিরের পুরুষাঙ্গ টা। তৃপ্তির যেন মনে হচ্ছে কোন লোহার বিশাল গরম দণ্ড তার যৌনাঙ্গ টা কে ছিঁড়ে খুঁড়ে শেষ করে দিচ্ছে একেবারে। এক অজানা সুখে অপার্থিব আনন্দে তৃপ্তি নিজের নরম বাহু ছেলের সুবিশাল পেশিবহুল পিঠ টাকে জড়িয়ে ধরল। লম্বা ধারাল নখ বসিয়ে দিল প্রতিবার ভয়ংকর ঠাপে, যখন পুরুষাঙ্গ টা পেট অব্দি সেঁধিয়ে যাচ্ছে। তিমির প্রান পনে দুধ খেতে খেতে চুদতে লাগলো সুন্দরী তৃপ্তি কে। মাসীর পুরনো খাট মচ মচ করে আওয়াজ করে নড়তে শুরু করল। হ্যারিকেনের আলোয় সুন্দরী তৃপ্তি কে ভোগ করতে লাগলো পেটের ছেলে তিমির। দুজনের যেন কিছুই খেয়াল নেই। একে ওপরের সান্নিধ্যের সুখ এতটাই দুজন কে ভাসিয়ে নিয়ে গেছে যে পাশে শুয়ে আছে আর একটা দশ বছরের মেয়ে আর একটা তিন বছরের ছোট ছেলে সেদিকে কারোর খেয়াল নেই। তিমির উন্মত্ত সিংহের মত তৃপ্তির শরীরের মধু পান করতে লাগলো একটি পরিপূর্ণ পুরুষের মতই। খাটের অদ্ভুত ক্যাঁচ ক্যাঁচ আওয়াজ আর দুজনের ঘন ঘন নিঃশ্বাসের আওয়াজে ঘর পরিপূর্ণ। যূথী একটু নড়তে চড়তেই দুজনের যেন খেয়াল হল। তিমির থামিয়ে দিল ভীম ঠাপ। তৃপ্তি বা হাত টা বাড়িয়ে দিয়ে যূথীর মাথায় চাপড়াতে লাগলো। তিমির যেন থামতেই চায় না। পুরুষাঙ্গ টা মায়ের গভীরে এক ধাক্কায় গেঁথে দিয়ে তৃপ্তির কানের লতি টা আলতো করে কামড়ে দিয়ে গাল টা চাটতে লাগলো। যেন বিক্রমশালি সিংহ সামনের শিকার ধরা হরিণী কে চেখে দেখছে। তৃপ্তি নিজের মুখ টা যূথীর দিকে ফিরিয়ে দিয়ে তিমির কে সুযোগ করে দিল আরও আদর করার। তৃপ্তির মুখ টা চাটতে চাটতে ধীরে ধীরে সঙ্গম করতে শুরু করল তিমির। তৃপ্তি ও কেমন সুখের আবেশে যূথী কে চাপড়াতে চাপড়াতে ছেলের নীচে মথিত হতে থাকল। কিন্তু যূথী বার বার নড়া চড়া করতে থাকায় তিমির বলল,
-              মা নীচে চল।
-              ভাই পড়ে যাবে যে?
-              না না পরবে না। মশারি টা গুঁজে দাও ভাল করে। তিমির যেন একটু আদেশের স্বরেই বলল। তৃপ্তি আর কথা না বাড়িয়ে বলল
-              তবে ওঠ। খুব জ্বালাস বাবাই তুই। তিমির কথা না বলে পুরুষাঙ্গ টা মায়ের নরম যৌনাঙ্গ থেকে বের করে উলঙ্গ হয়ে নেমে এসে জানালায় বসল। তৃপ্তি অর্ধ উলঙ্গ হয়ে নেমে এসে মাদুর পেতে একটা কাথা পেতে নীল। দুটো বালিশ নামিয়ে বলল তিমিরের দিকে চেয়ে।
-              আয়।
-              উহু, আগে লাংট হউ। তৃপ্তি প্রমাদ গুনল।
-              কি বলিস বলত, বুনি শুয়ে আছে না।
-              না আমি জানি না লাংট হউ তারপরে আমি যাব।
-              সোনা আমার ওমনি করতে নেই।
-              চুপ কর তো। যা বলছি কর। তিমিরের কথায় ঝাঁঝ দেখে তৃপ্তি আর দেরি না করে, শাড়ি টা খুলে সায়ার ফাঁস টা খুলে দিল। ঝুপ করে মাদুরের ওপরে সায়াটা পড়ে যেতেই তিমির মায়ের নিতম্বের খাজের মাঝে মোটা বেণীর আটকে যাওয়া দেখে থাকতে না পেরে পিছন থেকে মায়ের গুরু নিতম্বটা টা জড়িয়ে ধরল। কালো বেণীর দুপাশে ফর্সা টুকটুকে পাছা খড়খড়ে জিভ দিয়ে চাটতে লাগলো তিমির। তৃপ্তি ভারী মাই দুটো কে দু হাতে চেপে ধরে মাথাটা পিছন দিকে হেলিয়ে- উউউউউ মাগো বলে সিসিয়ে উঠল। তিমির মায়ের গোখরো সাপের মত কালো কুচকুচে বেণী টা সজোরে নীচের দিকে টেনে ধরে মায়ের মাথাটা আরও হেলিয়ে দিয়ে পাছার খাঁজে জিভ ভরে দিল।

-              ই ই ই ই ই ই ই করে হিসিয়ে উঠে ,তৃপ্তি সামনে দেওয়ালে নিজের হাত টা দিয়ে মাথাটা পিছনে হেলিয়ে দিয়ে তিমিরের পুরুষালি কাম ক্রিয়ায় সাড়া দিতে লাগলো। মায়ের ভরাট বিশাল পাছার খাঁজে জিভ ভরে দিয়ে মিষ্টি মেয়েলি গন্ধে পাগল হয়ে গিয়ে তৃপ্তির হাঁটু অব্দি লম্বা বেণী টা টেনে ধরে মাখনের মত নরম পাছাটা কামড়ে ধরল তিমির।
-              আআআআআআআআহহহহহ সোনা। লাগে তো!!!!!!! আআআআআআআহহহহ
-              লাগুক। তিমির একটু দাঁতে দাঁত চেপে কথা টা বলল মায়ের মিষ্টি পাছা টা কামড়ে কামড়ে চাটতে চাটতে। তিমির মায়ের বেণী টা বা হাতে পাকিয়ে নিয়ে উঠে এল তৃপ্তির পিঠ বরাবর। ভেজা জিভ টা মায়ের মেরুদণ্ড বরাবর টেনে নিয়ে এল। মাখনের মত নরম পিঠে তিমিরের পুরুষালি চাটন তৃপ্তি কে পাগল করে দিল।মাঝে মাঝে ছোট ছোট কামড় নরম পিঠে তৃপ্তি কে এক অদ্ভুত আনন্দে পরিপূর্ণ করে দিল যেন। নিজেকে তিমিরের হাতে সমর্পণ করে দিল যেন। নিজের জীবন জউবন সব ওই এক রত্তি ছেলের হাতে তুলে দিল যেন তৃপ্তি।তিমির সামনের দিকে মায়ের বগলের তলা দিয়ে হাত ঢুকিয়ে মায়ের বিশাল বুক জোড়া নিজের হাতের থাবায় নিয়ে মুচড়োতে মুচড়োতে মায়ের খোলা কাঁধে জিভ দিয়ে চাটতে লাগলো। মায়ের বুক থেকে ফিনকী দিয়ে দুধ বেরিয়ে তিমিরের হাতের তালু ভিজিয়ে দিল। তিমির মায়ের মাখনের মত কাঁধ থেকে মুখ টা তুলে হাত থেকে দুধ টা চেটে খেয়ে নিয়ে মায়ের গলায় কামড় বসাল। তৃপ্তি পাগলের মতন হয়ে গিয়ে ছেলের বলিষ্ঠ বুকে মাথা টা দিয়ে ছেলের পুরুষালি আদর খেতে লাগল। কলকল করে কাম রস বেরতে লাগলো তৃপ্তির যৌনাঙ্গ বেয়ে উরুতে। তিমির মায়ের বেণীর গোঁড়া টা শক্ত করে ধরে তৃপ্তি কে ঘুরিয়ে ঠোঁটে ঠোঁট দিয়ে চুমু খেতে খেতে নিজের বাঁড়া টা ছোট্ট তৃপ্তির নাভি তে গোঁত্তা মারতে লাগলো। তৃপ্তি নিজের নরম হাত দুটো দিয়ে বিচি দুটো কে বেশ করে দলতে শুরু করল। তিমির থাকতে পারল না আর। তৃপ্তি কে টেনে নিয়ে এসে মাদুরে শুইয়ে দিল। উলঙ্গ তৃপ্তির ওপরে টান টান হয়ে শুয়ে নিজের দশ ইঞ্চির বিশাল বাঁড়া টা মায়ের ফোলা যৌনাঙ্গে দিল। তৃপ্তির ঘাড়ের নীচে একটা হাথ রেখে মাকে টেনে নিল বুকের কাছে আরও। তৃপ্তির শরীর টা প্রায় নিজের মধ্যে টেনে নিয়ে সঙ্গমে রত হল তিমির। এ কি হচ্ছে তৃপ্তির, মনে হচ্ছে এ যেন শেষ না হয় কোনদিন। হে ভগবান জীবনে এতো আরাম সে কোনদিন ও পায় নি। হিস হিস করতে করতে পেশিবহুল তিমিরের পিঠ টা আঁচড়ে ধরল তৃপ্তি। মায়ের নখের আঁচড়ে তিমিরের পুরুষত্ব যেন বেরিয়ে এলো আরও। সে মায়ের দুটো হাত মাথার ওপরে শক্ত করে চেপে ধরে প্রচণ্ড জোরে চুদতে লাগলো সুন্দরী তৃপ্তি কে।
সকালে তিমিরের ঘুম টা একটু দেরিতেই ভাঙ্গল। যদিও তখন সূর্য ওঠে নি। ও উঠেই দেখল মা উঠে গেছে। বুনিও নেই। ভাই এর ও শুয়ে আছে। এই বাড়িটা বেশ দূরে আসল বাড়ি থেকে। তাই সে উঠে পড়লেও, কি মনে করে ভাই কে কোলে নিয়ে গেল আসল বাড়ি তে। ভাল করে চাবি দিল ঘর থেকে বেরনোর আগে। গিয়ে দেখল যে সবাই উঠে পড়েছে প্রায়। ওকে দেখে বুনি চিৎকার করে উঠল।
-              মা দাদা উঠে পড়েছে। তৃপ্তি ঘরে ছিল বেরিয়ে এলো। তিমির ঘরে ঢুকে খাটে বসে ভাই কে শুইয়ে দিল। ও ভাল করে ভাই কে শুয়ে চলে গেল পিছনের বাড়িতে যেখানে রান্না হবে। দেখল যে চলে এসেছে ঠাকুর। ও উনুন ধরাতে বলে দুটো জোগাড়ে কে ময়দা মাখতে বলে চলে গেল কলতলায়। দাঁত মেজে মুখ ধুয়ে যখন এলো বাড়িতে দেখল, ওর মা বারান্দার কোনে বসে চা করছে। ও মুখ মুছে চলে গেল বাইরে। কিছুক্ষন পরে দেখল তৃপ্তি চা নিয়ে আসছে কাপে করে। ও চা টা নিল। কিন্তু দেখল ওর মা কেমন লজ্জা পেয়ে মুখটা আঞ্ছলে চেপে চলে গেল। তৃপ্তির বশাল পাছা দুলিয়ে চলে যাওয়া দেখতে দেখতে ওর মনে গেল কালকে রাতের সব কিছু। সে কেমন করে সুন্দরী তৃপ্তির চুলের গোছা ধরে ভোগ করেছে। নিজেকে কেমন সুখি পুরুষ মনে হল তার। নিংরে নিয়েছে তার সব রস এই সুন্দরী মহিলা । সে দেখল তৃপ্তি কে যতক্ষণ না তৃপ্তি তার চোখের আড়াল হল।
দুপুরে রান্না বান্না সব শেষ করল তিমির। বাড়িতে গেল। মাসি কে ডাকল জোরে জোরে।
-              মানি ও মানি, তোমার খাওয়া দাওয়া রেডি। দেখ মাত্র বারোটা বাজছে। তোমার বোন কে বলে দাও যে আমি যে কাজের দায়িত্ব নি সেটা পালন করেই ছাড়ি।
-              ওরে আমার সোনা রে। দ্যাখ টিপে তোর ছেলে আমার কত বড় কাজ করেছে।। ঠিক সেই সময়েই তৃপ্তি বেরিয়ে এলো রান্না ঘর থেকে। একটা হলুদ শাড়ি কালো ব্লাউজ পরেছিল তৃপ্তি। চোখে কালো চশমা। তিমির দেখেই কেমন পাগল হয়ে গেল। নিজের বারমুডার ভিতরের দৈত্য টা জেগে উঠল। ও চলে গেল কেমন খেই হারিয়ে। সারা দিন চোখের সামনে তৃপ্তির ওই লোভনীয় শরীর, মুখ, চুল মাথায় ঘুরতে লাগলো।
তৃপ্তির অবস্থা ও তথৈবচ। তিমিরের ঘেমো পেশিবহুল শরীর টা দেখছে আর কেমন যেন হয়ে যাচ্ছে ওর মন। নিজেকে মনে হচ্ছে ১৮ বছরের কুমারী আর তিমির যেন ওর স্বপ্নের রাজা। কালকে রাতে ওই রকম মিলনের পর ওর শরীর টা যেন খুব তাজা লাগছে। যদিও ও যৌনাঙ্গ ব্যাথায় ভোরে আছে। কিন্তু তাও মনে একটা অসম্ভব সুখ। লজ্জায় ও তাকাতেই পারছে না নিজের ছেলের দিকে।

দুপুরে খাওয়া দাওয়া হয়ে গেল। গায়ে হলুদ হয়ে যাবার পরে তৃপ্তি হলুদ মাখা ধুতে গেল দিদির সাথে পুকুরে। দেখল তিমির পুকুরে চান করছে। তৃপ্তি চেঁচিয়ে বলল,
-              বাবাই, তাড়াতাড়ি চান করে নে। ঠাণ্ডা লাগাস না।
-              হ্যাঁ করছি করছি , তুমি যাও তো।
-              উফফ বাবা পারিস ও তুই। ভাই ঘুমচ্ছে না একটু চান করে গিয়ে দ্যাখ না।
-              যাচ্ছি গো বাবা যাচ্ছি।।
-              হ্যাঁ রে টিপে, তোদের ওই ঘরে শুতে অসুবিধা হলে আমাদের ঘরে শুয়ে পরিস।। দিদির কথা শুনে তৃপ্তি প্রমাদ গুনল যেন।
-              না না ওই খানেই ঠিক আছে। তিমির বড় হয়েছে দিদি, একটু প্রাইভেসি ওর লাগে।
-              হ্যাঁ সে কি আর জানিনা!! কালকে সন্ধ্যে বেলায় দেখি ফস ফস করে বাবু সিগারেট খাচ্ছেন।
-              হি হি
-              হাসিস না। একটু কম খেতে বলিস।
-              না না খায় না বেশি । ওই দিনে তিন চারটে খায় ও।
-              তবে ঠিক আছে। বাইরে খায় না। সত্যি টিপে টিমে আমাদের খুব ভাল ছেলে।
-              চুপ কর দিদি, মহা বদ
-              হ্যাঁ রে ওখানে ওর কোন মেয়ে বন্ধু আছে নাকি?
-              না না , বাবু মা ছাড়া অন্য কোন মেয়ে চেনে?
-              হি হি, ঠিক বলেছিস, এতো মা নেওটা ছেলে আমি দেখিনি। ওরা কথা বলতে বলতে চলে গেল বাড়ির দিকে। বিকালে শুরু হল প্রচণ্ড ব্যাস্ততা। বর আসবে। কোনে সাজান থেকে শুরু করে বর যাত্রী আসার সব কিছু করতে করতে প্রচণ্ড ব্যাস্ততা এখন সবার ই। তিমির খাওয়া দাওয়ার ব্যাপার টা নিজের হাতেই নিয়েছে। কারন মেসোমশাই এর কেউ ই নেই। তিমির একটা পুরনো জিন্স পড়েছে আর একটা কালো টি শার্ট। তিমির বিকালের মধ্যে খাবার দাবার সব বানিয়ে ঠিক করে রেখে দিয়ে এলো খাবার প্যান্ড্যালের মধ্যে। একজন কে দায়িত্ব দিল দেখার। চলে এলো বাড়িতে। চা খেতে ইচ্ছে করছিল ওর। ও এসে বারান্দায় বসল। দেখল যে প্রীতি কে সাজান হয়ে গেছে। ওর মা ই সাজিয়েছে। সুন্দর লাগছে প্রীতি কে। প্রীতি কে দেখে হাসতেই প্রীতি রেগে গিয়ে তৃপ্তির দিকে তাকিয়ে অনুযোগ করে বলে উঠল।। মানি দেখছিস তো তোর ছেলে কেমন হাসছে। তৃপ্তি রাগের চোখে দেখল তিমির কে। তিমির বড় মাসীর কাছে চলে গেল ছুটে চা খেতে।

বরযাত্রীর লোকেরা এসে হই হই করছে। তিমির ব্যাস্ত প্রচণ্ড। ওদের টিফিন বাক্স দিতে। টার সাথে কচিকাঁচার দল। বর এসেছে অনেকক্ষণ। মনে হয় এতক্ষনে বিয়ে শুরু হয়ে গেছে। তিমির বেশ কয়েক টা ব্যাচ খাইয়ে একটু বেরিয়ে এসেছে অন্ধকারে একটা সিগারেট খেতে। দেখল দুটো মাঝ বয়সী লোক সিগারেট খাচ্ছে দাঁড়িয়ে। ও কিছু বলল না চুপ করে অন্ধকারে সিগারেট ধরিয়ে খেতে শুরু করল। লোক দুটো হয়ত লক্ষ্য করে নি তিমির কে। তাদের মধ্যে একজন লোক আরেক জন লোক কে বলল
-              না রে আমাদের ছেলের শ্বশুর বাড়ি টা বেশ ভাল। বউমা ও ভাল হয়েছে কি বলিস।
-              হ্যাঁ সে তো ভাল হবেই। হ্যাঁ রে ওই বিধবা বউ টা কে?
-              কোন টা?
-              ওই যে নীল শাড়ি পরা, অনেক লম্বা চুল
-              ও ও ও হল মেয়ের মায়ের বোন। কেন বে, নজর পড়েছে নাকি? নীল শাড়ি পরা অনেক চুল শুনেই তিমির কান খাড়া করে ফেলেছে। ওটা যে তার মা সেটা সে বুঝে গেছে।
-              আর বলিস না মাইরি। ওই গতর লোভ সামলানো যায় তুই বল হারামজাদা। কি চুল বল দিকিনি মাগী টার। এই চুল ওয়ালি মাগী গুলোর সেক্স খুব হয় রে।
-              কি করে জানলি?
-              জানি, এক বার পেলে শালী কে চুদে বাবার নাম ভুলিয়ে দেব। নিজের ই অজান্তে তিমিরের দশ ইঞ্চির বাঁড়া টা ফুলে টনটন করতে লাগলো। ও আর থাকল না সেখানে। চলে এলো যেখানে বিয়ে চলছে। দেখল ওর মা বসে আছে পিছনেই প্রীতির। মাসীর পাশে। তৃপ্তি একটা নীল শাড়ি পরেছিল। নীল রঙের ম্যাচিং ব্লাউজ। বেশ কিছু ভারী হয় না পড়েছিলো। চুল টাকে এলো করে বিনিয়ে মোটা বিনুনি টার নীচে একটা রুপো দিয়ে বাঁধানো গার্ডার আটকেছিল। তিমির ঘড়ি দেখল সবে এগারো টা। ও কিছু বলল না ছএ এলো যেখানে খাওয়ানো দাওয়ান হচ্ছিল। সেখানে থেকে সবাই কে খাইয়ে দাইয়ে যখন শেষ করল প্রায় একটা বেজে গেছে, শুধু বর বউ আর মাসি মেসো আর মা আর ও নিজে খেতে বাকি আছে।
সেদিন অনেক রাতে বর বউ কে বাসর ঘরে ঢুকিয়ে তিমির আর তৃপ্তি, মাসি মেসো কে নিয়ে যখন বেরিয়ে এলো তখন রাত দুটো প্রায়। চার জনে বসে আছে বাইরের ঘরের দুয়ারে। দীপ্তি খানিক কেঁদে নিল তিমিরের কাঁধে মাথা রেখে। স্বাভাবিক, মেয়ের বিয়ে হয়ে যাচ্ছে, চলে যাবে কালকে। তিমির কি ভাবে সান্ত্বনা দেবে খুঁজে পেল না। মাসীর মাথা টায় হাত বোলাতে লাগল।
-              ওরে টিপে আমার মেয়েটা কালকে চলে যাবে রে। বলে হু হু করে কেঁদে উঠল দীপ্তি। তৃপ্তি উঠে এসে মাথায় হাত বোলাতে বোলাতে বলল
-              দিদি কাদিস না।
-              তোরা আসবি কিন্তু একবার করে এখানে।
-              আসব দিদি তুই একদম কাঁদবি না। আর তরাও যাবি। একা হবি কেন বলত?
-              হ্যাঁ মাসি তোমরা আমাদের বাড়ি যাবে, টার পরে সবাই মিলে একদিন কলকাতা দেখে আসব।। তিমির মায়ের কথার রেশ ধরে বলল।
-              আমার সোনা ছেলে। তিমিরের চিবুকে হাত নিয়ে চুমু খেয়ে দীপ্তি বলল- ওরে টিপে তুই বলছিলি যে ও কিছু দায়িত্ব নিতে পারবে না। কিন্তু দ্যাখ ছেলে আমার একাই ওর বুনির বিয়ে উদ্ধার করল।।
-              এটা কিন্তু সত্যি টিপে। মেসমশাই বলে উঠল মাসি কথার রেশ ধরে। - তোর ছেলে একেবারে পুরুষ হয়ে গেছে রে। যে ভাবে দায়িত্ব নিয়ে কাজ টা উদ্ধার করল বলার নয়।
-              হ্যাঁ রে টিপে পুঁচকে টা কোথায় শুয়েছে?
-              ওই তো তোর ঘরে শুইয়ে দিয়েছি।
-              আর যূথী?
-              সেও ভাইয়ের পাশে ঘুমোচ্ছে।
-              ঠিক করেছিস।। তিমিরের এই সব ভাল লাগছিল না আর। মনে হচ্ছিল কখন তৃপ্তি কে নিয়ে গিয়ে বিছানায় ফেলবে আর আয়েশ করে সময় নিয়ে ভোগ করবে টার সুন্দরী মা কে। টার মায়ের সাজগোজ আজকে টাকে যেন পাগল করে দিয়েছে। ওর মায়ের যেখানে তাকাচ্ছে সেখানটাই মনে হচ্ছে ও চিবিয়ে খেয়ে ফেলবে। ঝোলা কানের পরে মাকে কোনদিন দেখেনি ও। মনে হয় মাসীর চাপে পরে কোমরে যে রুপোর কোমর বন্ধনী টা পড়েছে। মনে হচ্ছে ওখানটাই চেটে খেয়ে ফেলে তিমির। ইচ্ছে তো করছে চুলের গোছা ধরে নিয়ে যেতে এখন ই, কিন্তু ও ধৈর্য ধরল। কিছুক্ষন পরে মাসি নিজেই বলল হ্যাঁ রে টিপে এখানে শুবি না ওই বারিতেই যাবি।। তৃপ্তি বলল না না ওই খানেই শোব। সকালেই চলে আসব এসে তোর অতিথি দের চা করে দেব।। বড় মাসি আর কথা বারাল না। তিমির যূথী কে কোলে তুলে নিল আর তৃপ্তি পুঁচকে টাকে কোলে নিয়ে চলে এলো জঙ্গল পেরিয়ে ওদের পুরনো বাড়িতে।দীপ্তি এলো হ্যারিকেন নিয়ে পিছন পিছন বেশ খানিক টা। টার পরে চলে গেল। তিমির ঘরে ঢুকে যূথী কে কোলে নিয়ে দাঁড়িয়ে রইল, তৃপ্তি বিছানা করে মশারি টা টাঙ্গিয়ে যূথী কে শুইয়ে দিল। পাশে পুঁচকে টাকে। আর নীচে একটা মাদুর পেতে নিল।
-              বাব্বাহ কি যে গেল সারাদিন রে বাবাই।
-              উফফফ ঠিক বলেছ। পা যেন আর চলছে না।
-              ছাড় প্যান্ট টা। ওই দ্যাখ একটা লুঙ্গি আছে বিছানার ওপরে পরে নে।
-              পারছি না আর। বলে উলঙ্গ হয়ে তিমির বসে পড়ল মাদুরের ওপরে।। তৃপ্তি হেসে নিজের শাড়ি টা খুলে একটা আটপৌরে শাড়ি পড়ল। গয়না খুলতে ছোট আয়নার সামনে যেতেই তিমির উঠে এসে তৃপ্তি কে জড়িয়ে ধরে আটকে দিল। মুখ টা মায়ের কাঁধে গুঁজে দিয়ে বলল
-              থাক গয়না গুল, তোমাকে পড়ে হেব্বি সেক্সি লাগছে। তৃপ্তি হেসে নিজের ক্লান্ত শরীর টা কে এলিয়ে দিল ছেলে পেশীবহুল বুকে। হাত টা পিছন দিকে নিয়ে তৃপ্তি ছেলের গলায় জড়িয়ে ধরে বলল
-              কি যে খাটনি গেছে সোনা আজকে কি বলব তোকে। 
বাবাই দেখা না সোনা। তৃপ্তি রিতিমত ভয় পেয়ে বলল তিমির কে। তিমির নিতান্তই খুব লজ্জা পাবার ভান করে লুঙ্গি টা তুলে দেখাল। তৃপ্তি দেখেই যেন টলে গেল একটু। বাথরুমের চৌবাচ্চার ধারি টা ধরে নিজেকে সামলাল নিজেকে। তার ছেলের ওই বিশাল পুরুষাঙ্গ দেখে মনে হয় ওটা নকল আসল না। তৃপ্তি একটু এগিয়ে গেল। তিমির দেখল তৃপ্তির চোখে মুখে ভয় আর বিস্ময় দুটোই প্রচুর।ও বলে উঠল একটু ভয় পেয়েই যেন, দেখ মা কি ফুলে গেছে আমার নুনু টা। আর কি ব্যাথা এই গোঁড়ার কাছে।। বলে নিজের বিশাল তেনিস বলের মত বিচি দুতয় ইশারা করে দেখাল আঙ্গুল দিয়ে। তৃপ্তি ছেলের মুখে দিকে তাকাল। বুঝল তার ছেলে ভয় পেয়েহে।আর তার সাথে পুরুষ হয়ে গেছে ছেলে। এটা ফুলে যায় নি। তার ছেলে উত্তেজিত যে কোন কারনেই হোক। সে মাথা নামিয়ে ছেলের পুরুষাঙ্গের কাছে এল। দেখল তার কনুই থেকে কবজি অব্দি লম্বা আর ওই রকম এ মোটা পুরুষাঙ্গ টা। নিল শিরা যেন পুরুষাঙ্গের পেশী কেটে বেরিয়ে আসতে চাইছে। কি আসম্ভব সুন্দর তার ছেলের পুরুষাঙ্গ টা। ভয়ানক ও বটে। ওটা কে ভাল করে দেখার জন্য একটু নীচে নামতেই একটা ভিসন পুরুশালি গন্ধ যেন তার নাকে এসে লাগল। নেশার মত মাথা টা ঝিম ঝিম করে উঠল। সে যত টা পারল গ্রান নেবার চেষ্টা করল যাতে তিমির বুঝতে না পারে। সে বাথরুমের দুমের আলোয় মুখ টা নামিয়ে এসে আলতো করে হাত দিল ছেলের ওই ভীম পুরুষাঙ্গ তে। লোহার গরম শাবল ও ওর থেকে নরম আর ঠাণ্ডা। তৃপ্তি নিজের নরম হাত টা নিয়ে ধরার চেষ্টা করল তিমিরের পুরুষাঙ্গ টা। পারল না। এততাই মোটা। সে একবার তিমিরের দিকে তাকাল দেখল তার ছেলে ব্যাথার মুখ টা করে ওর দিকে তাকিয়ে আছে। তৃপ্তির কান্না পেয়ে গেল। মনে মনে ভাবল আহা গো ছেলেটা আমার কতই না ব্যাথা পাচ্ছে। তিমির মায়ের ভালমানুশির সুযোগ নিচ্ছে যাতে মাকে ভোগ করা যায়।তৃপ্তি তাই নিজের নরম হাতে ছেলের ওই বিশাল পুরুষাঙ্গ টা টিপে টিপে দেখছে। তিমির তাতেই আরামে চোখ বুজে ফেলল। মনে মনে ভাবছেমায়ের হাত ই এত নরম হলে না জানি দুধ আর পাছা কি রকম হবে। সে নীচের দিকে চোখ নামিয়ে ঝুকে পরা মাকে দেখছে। তৃপ্তি তখন ঝুঁকে নীচের দিকে তাকিয়ে ছেলের পুরুষাঙ্গের সৌন্দর্য দেখছিল। নিজেকে মায়ের আসনে না একজন নারি হিসাবে আনন্দ নিচ্ছিল ওই ভীম বাঁড়ার। তিমির মায়ের মাথায় ওই বিশাল খোঁপা দেখে পাগল হয়ে যাবার মতন হয়ে গেছে। সে থাকতে পারছিল না আর। মনে হচ্ছিল মায়ের চুল ধরে শুইয়ে দেই বাথরুমের মেঝে তেই আর ভোগ করে তার সুন্দরি মা কে। এদিকে আবেশে তৃপ্তির চোখ বুঝে আসছিল ছেলের বাঁড়ার পুরুশালি গন্ধে। তার ও মনে হচ্ছিল যে ওই বাঁড়ার দাসি হয়ে যেতে। সে কোন দিন তার বরের বাঁড়াও মুখে নেয় নি। ইছছে হচ্ছিল তার ছেলের বাঁড়া টা মুখে নিয়ে ওর বীর্য বের করে দিতে। কিন্তু সে নিজেকে সংযত করল। জতই হোক সে মা। তৃপ্তি কি করবে ছেলের ব্যাথা নিয়ে বুঝতে পারছিল না। সে বলল - বাবাই কালকেই তকে নিয়ে ডাক্তারের কাছে যাব। - ডাক্তার কি করবে? সে তো আমিও ডাক্তার। তৃপ্তি চুপ করে গেল। সে জানে ের কিসের প্রতিকার। কিন্তু মা হয়ে ওই কাজ সে কি করে করবে? - একটা কথা বলব মা? তৃপ্তি ছেলের দিকে চেয়ে বলল - বল - যেমন করে আমি চুষে দি তোমাকে আর তোমার ব্যাথা কমে যায় তেমনি তুমিও চুষে দাও না। দেখ না কমে নাকি? তৃপ্তি চমকে উঠল ছেলের কথায়। সেও চাইছিল। সে গম্ভির মুখে বলল তবে এখানে না। বারান্দায় অধকারে চল। তিমির কোন কথা না বলে মা কে প্রায় কোলে তুলে নিল। তার বিশাল বাঁড়া টা তৃপ্তির পিঠে খোঁচা মারতে লাগল। তৃপ্তি ও কোন কথা না বলে ছেলের গলা জড়িয়ে ধরে ছেলের দুহাতে ঝুলতে ঝুলতে বারান্দায় এল। তৃপ্তি কে তিমির শুইয়ে দিল বারান্দায়। তিমির শুল মায়ের পাশে। তৃপ্তি উঠে বসে তিমিরের লুঙ্গি টা ওপরে করে দিয়ে হাত বলাতে লাগল তিমিরের পেটে আর ধিরে ধিরে তিমিরের পেটের নীচে বাঁড়ার ওপরে বিচির চারপাশে ঘন চুলের ওপরে। - মা তাড়াতাড়ি কর। খুব ব্যাথা পাচ্ছি তো। তিমিরের যেন তর সইছে না, মায়ের ঘরোয়া সুন্দর মুখে নিজের বাঁড়া টা পুড়ে দেবার জন্য। তৃপ্তি মনে এক রাশ ভাবনা ছিল। কিন্তু ছেলের তাড়া খেয়ে সব গুমিয়ে গেল আর নিজের ঠোঁট টা ছেলের বাঁড়ার মুণ্ডি তে বসিয়ে দিল। হিস হিস হিস করে উঠল তিমির। মায়ের খোঁপা টা চেপে ধরল আলতো করে। তৃপ্তি খুব এ আরাম পেল তার ছেলে যখন তার খোঁপা টা চেপে ধরল। সে খুব আসতে গন্ধ টা শুঁকল ছেলের বাঁড়ার। শুয়ে থাকা তিমিরের ওপরে আধ শোয়া তার মা তিমিরের বিশাল বাঁড়া টা চুমু খাচ্ছে। - মাআ খুব ব্যাথা। তৃপ্তি আর কিছু না দেখে বাঁড়ার ডগা টা মুখে পুড়ে নিল। শুধু বাঁড়ার ডগের কিছু টা অংশই এল। জীভ দিয়ে মুখের ভিতরে থাকা বাঁড়ার ডগ টা চাটতে লাগল আর মাঝে মাঝে টেনে টেনে চুষতে লাগল। তিমিরের যেন পাগল হয়ে যাবার মত অবস্থা। জীবনে প্রথম কেউ তার বাঁড়া টা মুখে নিল আর সেটাই তার মা, যাকে ভেবে সে জীবনে যৌবনের স্বাদ নেয় রোজ। সে তার মায়ের খোঁপা টা জোরে খামচে মুচড়ে ধরল উত্তেজনায়। -- আআহহহ মাআআ।। কি আরাম দিচ্ছ আমাকে তুমিইইইই। ঘাড় টা কে বেঁকিয়ে দিল তিমির। মায়ের গরম জিভের স্পর্শে তার পুরুষাঙ্গের ওপরে আর অজান্তেই টেনে ধরল মায়ের খোঁপা। খোঁপায় টানা খেয়ে তৃপ্তির নেশা যেন চড়ে গেল আরও। তৃপ্তি ছেলের জিনিস টা পেয়ে নিজেকে ধন্য মনে করল। এক দিনের জন্যে হলেও এম্নন জিনিসের স্বাদ পাওয়া যে কোন নারীর পক্ষেই ভাগ্যের ব্যাপার। সে কিছুক্ষণের জন্য নিজেকে মা নয় তিমিরের নারি হিসাবে কল্পনা করল। তার ছোট মুখে যত টা যায় তত টা নিয়ে নিল মুখের ভিতরে তিমিরের বাঁড়া টা। আর চুষতে লাগল। তিমির মায়ের খোঁপা টা সেই ভাবেই টেনে ধরে আধ খোলা করে দিয়ে চোখ বুঝে পরে রইল আর সসসসস করে সুখের জানান দিতে লাগল। তৃপ্তি নিজের নরম হাথ ছেলের বড় বিচি দুটো কে দলতে লাগল আলতো ভাবে অন্যমনস্ক হয়ে। ইসস কি বড়। তৃপ্তি নিজের মনেই ভাবতে লাগল। কত চুল আমার ছেলেটার বিচিতে। ছেলের পেটের ওপরে শুয়ে ছেলের বাঁড়া চুষতে চুষতে ছেলের ছুলে ভরা বিচি দুকে নরম হাতে মালিশ করতে লাগল। তিমিরের মনে হচ্ছিল তখন মাকে এখানেই ফেলে চুদে দিতে। কিন্তু ও অনেক পরিনত। ও জানে মাকে কি ভাবে একেবারে নিজের করতে পারবে। সে চুপচাপ নিজের উত্তেজনা কে নিয়ন্ত্রনে রেখে মায়ের চোষণ উপভগ করতে লাগল। বেচারা মা। তার ওই বিশাল মোটা বাঁড়া মা ঠিক করে মুখেও নিতে পারছে না। তাও মা তার কষ্টের কথা ভেবে চুষে যাচ্ছে প্রান পনে। প্রায় আধ ঘণ্টা চোষার পরে যখন তৃপ্তি আর পেরে উঠছে না তখন সে তিমির কে বাধ্য হয়ে জিগ্যাসা করল।সোনা তোর ব্যাথা কমেছে? না মা। লাগছে এখনও। তৃপ্তি কি করবে খুঁজে পেল না। তার আর ক্ষমতা নেই, ছেলের ওই বিশাল বাঁড়া মুখে নিয়ে আরও চোষার। কিন্তু তিমিরের এখনও ইছছে পূরণ হয় নি। সে ছায় তার সুন্দরি মাকে দিয়ে রোজ চোষাতে। আর অনেকক্ষণ ধরে চোষাতে। কিন্তু হাল্কা আলোয় তার মায়ের খোলা চুলে ক্লান্ত মুখ টা দেখে সে প্রচণ্ড উত্তেজিত হয়ে গেল। সে তার মাকে টেনে নিল বুকে। তৃপ্তি যেন চাইছিল এটাই। কিছু বলল না সে ছেলেকে। তিমির তার মাকে বুকে টেনে নিয়ে পিষে ধরে রইল। তৃপ্তি যেন অপেক্ষা করছিল ছেলের এই অত্যাচারের জন্য। সেও নিঃশব্দে আপাত অন্ধকারে ছেলের বুকে শুয়ে নিজে আনন্দ পেতে লাগল। তিমির তৃপ্তির কাঁধে গলায় মুখ ঢুকিয়ে পরিনত পুরুষের মত আদর করতে লাগল। তৃপ্তির মধ্যে একটা ভাল লাগাল নেশা চড়ে গেল। সে চুপ করে পরে রইল তখন ও যখন তিমির ওর চুলের গোছা টা টেনে ধরল আর কামড়ে ধরল ওর কাঁধ টা। ওর ভাথা লাগলেও উত্তেজনা এত তীব্র ছিল যে চুপ করে ছেলের বুকের ওপরে পরে রইল। তিমির কামড়ে ধরল মায়ের নরম কাঁধ টা। আর মায়ের মোটা চুলের গোছা সজোরে টেনে ধরল। দেখল মা কিছু বলল না। সে তখন মা কে ছিত করে সুইয়ে দিল। ওর খুব ইছছে করছে মায়ের গুদ টা খেতে অনেক ক্ষন ধরে। ও জানে ওর মায়ের গুদ চুলে ভর্তি। তিমির তৃপ্তি কে চিত করে শুইয়ে দিয়ে বুকে উঠে পড়ল। তৃপ্তির খুব ভাল লাগল তার ছেলের বিশাল শরীর টা নিজের ওপরে। তিমির তার মায়ের ব্লাউজ টা টেনে খুলে দিল। দু চারটে হুক ছিরে গেল। তিমির সেসব না ভেবে খোলা বুক টা নিজের মুখে নিয়ে চোঁ চোঁ করে চুষতে লাগল। তৃপ্তি যেন কেমন নেশার মত ঘরে চলে গেছে। ওর খেয়াল নেই যে তার বুকের ওপরে উঠে তার শরীর টা কে মর্দন করছে সে তার জোয়ান ছেলে। তৃপ্তি তার ছেলেকে দু হাতে জড়িয়ে ধরল। তিমির মায়ের কাছ থেকে সবুজ সংকেত পেয়ে মাকে যেন ভীমের মত বাহু পাশে চেপে ধরে মায়ের মোটা বড় বোঁটা টা কামড়ে ধরল। তৃপ্তি----- ইইইইইইইইইইইই করে চেঁচিয়ে উঠল। তিমির যেন খেপে গেছে। সে মায়ের চিৎকার পাত্তা না দিয়ে মায়ের চুলের গোছা সজোরে টেনে ধরে একটু নীচে নেমে এল। মায়ের খোলা পেটে জীব বুলিয়ে চাটতে লাগল কুকুরের মত। তৃপ্তি যেন বশে এখন। তার চার বছরের বিধবা শরীর টার কোন খমতাই নেই তার পেটের ছেলেকে বাধা দেবার। তৃপ্তির চুল তৃপ্তির বুকের ওপর দিয়ে নিয়ে এসে তিমির জোরে টেনে ধরল। তৃপ্তির মাথা টা হেলে গেল এক দিকে। আর সেই চুলের গোছা ধরে তিমির তার মায়ের সায়া টা একটু নামিয়ে তলপেট চেটে চেটে খেতে লাগল। মায়ের গভীর নাভির ভেতরে জিভ টা ঢুকিয়ে দিল। মাঝে মাঝে কামড়াতে লাগল। মায়ের সায়ার দরি টা তিমির খুলে দিয়ে মায়ের ঘন যৌন কেশে নিজের মুখ টা ঢুকিয়ে দিল। মায়ের তলপেটের ঘন চুল যেন ওকে পশু বানিয়ে দিল। ও ওর মাকে কোন সুযোগ না দিয়ে সায়া সুদ্দ সারি টেনে নামিয়ে দিল । তৃপ্তি কিছু বলতে যাচ্ছিল । কিন্তু তিমির তৃপ্তির মুখ টা হাত দিয়ে বন্ধ করে দিল। তৃপ্তি টের পেল ছেলের মুখ তার যৌনাঙ্গের বেদীর ওপরে ঘুরছে। তার পেটের ছেলে তার উপোষী গুদ টা কে দেখছে হাল্কা আলোয়। সে চুপ করে রইল পরে। তিমির মায়ের গুদের চুলের অন্ধকারে নিজের হাত টা চালিয়ে দিল। হাতাতে থাকল মায়ের ফোলা ছোট গুদ টা। দেখল রসে টইটম্বুর। সে আর অপেক্ষা না করে মায়ের হাঁটু অব্দি চুলের গোছা সজোরে টেনে ধরে নিজের জিভ টা মায়ের গুদে ভরে দিল।তৃপ্তির মাথা টা একটু হেলে গেল। কিন্তু যেই তিমির গুদে জিভ টা ভরে দিল তৃপ্তি চোখ উল্টে দিল প্রায়। অন্ধকারে মা ছেলের নর নারি হয়ে ওঠার খেলা নিঃশব্দে চলতে লাগল।তিমিরের জিভ অন্ধকারে নিঃশব্দে খুঁজতে লাগল মায়ের নরম কোঁট টা। পেয়ে যেতেই একবার চেটে নিয়েই ঠোঁট দিয়ে চেপে ধরল জোরে। তৃপ্তি তাতেই অ্যাঁ অ্যাঁ অ্যাঁ অ্যাঁ করে চোখ উল্টে কল কল করে জল খসিয়ে দিল ছেলের মুখে। তিমির তার মায়ের নোনতা জল মুখে পেতেই একটা আঙ্গুল মায়ের ছোট গুদে ঢুকিয়ে মুখ টা মায়ের গুদে রেখে তাল শাঁস খাবার মত করে টেনে টেনে মায়ের গুদের জল টা আয়েশ করে খেতে লাগল। সড়াৎ সড়াৎ করে আওয়াজ বেরতে লাগল। তিমিরের যেন কিছুই খেয়াল নেই। সে মায়ের ছোট ফোলা গুদ তা আয়েশ করে খেতে লাগল। তৃপ্তি যেন অর্ধমৃত। ওর মনে কোন খেয়াল এ আসছে না আর। যে আরাম সে পাচ্ছে প্রায় দু বছর বাদে সেটা সে ছাড়তে চায় না। ও মাঝে মাঝেই শরীর তা কে বেঁকিয়ে নিজের সুখের জানান দিছছে পেটের ছেলেকে।এরই মধ্যে আরও তিন বার সে হল খসিয়ে দিয়েছে আরামে। তিমির মায়ের শীৎকার আর শরিরের বেকে যাওয়া দেখে পরিস্কার বুঝতে পেরেছে যে মা এখন তার বশে। সে আরও বেশ খানিক খন মায়ের গুদ তা চুষে ছেড়ে দিল। মাকে দেখল , তৃপ্তি তখন শুয়ে ছিল চুপ করে শরীরে অসম্ভব জালা নিয়ে। ও ছিল ঠিক কিন্তু একি হয়ে গেল। এখন তো মনে হচ্ছে যে যদি তিমির ওকে কিছু না করে সে মরেই যাবে। কিন্তু তিমির চুপ করে গেল কেন? তৃপ্তি তাকিয়ে দেখল তার ছেলে তার দিকে তাকিয়ে আছে আর হাসছে। ও উঠে জড়িয়ে ধরল তার উলঙ্গ ছেলেকে। ছেলেকে নিজের বুকের ওপরে নিয়ে শুয়ে পড়ল। যেন জানা দিল আর কেন বসে আছিস তুই। যা খুশি কর আমাকে নিয়ে। কিন্তু বলতে পারছে না। সে তো বেশ্যা নয়। কিন্তু তার শরীর টা বেশ্যা দের মতই উথাল পাথাল করছে। তিমির ও বুঝে গেছে মা কি চায় কিন্তু সে কিছু করবে না যতক্ষণ না তার মা তাকে কিছু করতে বলে। দুজনের শরিরেই আগুল জ্বলছে কিন্তু দুজনেই এক অদ্ভুত খেলায় মত্ত। তৃপ্তি ছেলেকে বুকের ওপরে টেনে এনে নিজের নরম হাত দিয়ে ছেলের পিঠ তা কে পাগলের মত হাত বোলাতে লাগল। তিমির চুপ করে পরে রইল। কোন কিছুই সে করল না। সে চায় মা নিজেকে তার হাতে সমর্পণ করুক। তৃপ্তি তার ছেলের উদাসীনতা আর সহ্য করতে পারল না। সে লজ্জার মাথা খেয়ে বলল - বাবাই?? থামলি কেন বাবা। তৃপ্তির কথা যেন জড়িয়ে যাচ্ছে। - কি করব মা আর? তিমির মুখ টা মায়ের গলায় মুখ টা ঢুকিয়ে দিল। - কর আমাকে। - কি করব?? তৃপ্তি নিজের লম্বা নখ দিয়ে ছেলের পিঠ টা খামচে ধরল রাগে। - যা খুশি কর আমাকে। তিমির যেন মাকে বাগে এনে ফেলেছে। - যা বলব তাই করবে? - হ্যাঁ করব। - যা বলব তাই শুনবে? অধৈর্য তৃপ্তি যেন আর কথায় সময় নষ্ট করতে চায় না। - হ্যাঁ হ্যাঁ যা বলবি শুনব । তুই আর শুয়ে থাকিস না বাবা। তিমির শুনে খুশি হয়ে উঠে পড়ল মায়ের বুক থেকে। বসল মায়ের দুই পায়ের ফাঁকে। মায়ের শাড়ি টা কোমরের ওপরে তুলে দিল সে। নিজের অশ্ব লিংগ টা সেট করল মায়ের গুদের ঘন চুলের গভীরে। বিশাল মুদো টা মায়ের গুদে ঢুকিয়ে দিল। তৃপ্তি যেন কেঁপে উঠল। তার জঙ্ঘা চিরে যেটা ঢুকছে সেটা কে সে চেনে না। মনে হচ্ছে যেন উন্মত্তের মত তার ছেলের বাঁড়া টা তার গুদের গভীরে ঢুকছে। তিমির যেন একটু অধৈর্য হয়ে পরে ছিল। মায়ের পিছলান গুদে বাঁড়ার ডগা টা রাখতেই তলপেট টা কেমন ছিন ছিন করে উঠল। সে কোন কিছু না ভেবেই এক ধাক্কায় নিজের দশ ইঞ্চির মোটা বাঁড়ার অর্ধেক টা মায়ের গুদে ঢুকিয়ে দিল। - আহহহহ । তৃপ্তি যেন ব্যাথায় চিৎকার করে উঠল। তিমির থামল মায়ের চিৎকার শুনে। অপেক্ষা করল মায়ের গলা টা কামড়ে ধরে। তার হাত মায়ের কোমর থেকে মাথার চুল অব্দি দ্রুত ঘুরতে লাগল। তৃপ্তি ভাব্ল একটা গরম মোটা লোহার শাবল তার ছেলে ঢুকিয়ে দিয়েছে তার উপোষী গুদে। সে ব্যাথায় ছটফট করতে লাগল। তিমির কে বুক থেকে ফেলে দেবার জন্য হাত দিয়ে তিমিরের বুকে চাপ দিতে থাকল নীচে থেকে। তিমির মায়ের দুটো হাত শক্ত করে ধরে মায়ের মাথার দুপাশে চেপে ধরল। আর মায়ের ওপরে শুয়ে থেকে অপেক্ষা করতে থাকল কখন মায়ের ব্যাথা টা কমবে। তিমির মায়ের কানের দুল সুদ্দু লতি টা চুষতে লাগল। মায়ের গলায় বুকে চুমু খেতে লাগল। তৃপ্তি পরে রইল ওই ভাবে ছেলের নীচে। তার গুদে ছেলের বাঁড়া টা অর্ধেক ঢোকানো। কিছুক্ষন পরে তৃপ্তির ব্যাথা টা একটু কমে এল। সে নড়তে চড়তে শুরু করল ছেলের নীচে। ছেলের আদর তাকে আসতে আসতে স্বাভাবিক করছে। ব্যাথা টা কমে তৃপ্তির উপোষী গুদ টা সুড়সুড় করতে শুরু করল আবার। সে ছেলের নীচে নিজের শরীর টা নড়াতে শুরু করল। তিমির বুঝে গেল তার মা চাইছে। সে আস্তে করে মাকে বলল - মা বের করে নি? লাগছে তোমার।। তৃপ্তি বলে উঠল - না না।। আমার লাগে নি। - না না তোমার লাগছে। - লাগে নি রে বাবা। তৃপ্তি ঝাঁঝিয়ে উঠল। তুমি যদি আমাকে বল যে যখন আমার ইছছে হবে তোমাকে করব তবেই তোমাকে করব না হলে এই বের করে নিলাম।। তৃপ্তি প্রমাদ গুনল। মনে মনে ভাব্ল কি খচ্চর ছেলে রে বাবা। সে তাড়াতাড়ি বলে উঠল - হ্যাঁ রে বাবা যখন খুশি তখন করিস।। তিমির সেই কথা শুনে মায়ের মাথার পিছনে হাত দিয়ে ভাল করে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে ধরে এক ধাক্কায় ঢুকিয়ে দিল পুরো টা মায়ের গুদের গভীরে। - হোক...। তৃপ্তির মুখ থেকে আওয়াজ টা পেল তিমির। ও মাকের গলা জড়িয়ে ধরে পুরো বাঁড়া টা বের করে আনল মায়ের গুদ থেকে। আবার সজোরে মারল ধাক্কা। - হোক...... তৃপ্তি মুখ থেকে আওয়াজ টা যেন বেরিয়ে গেল। তৃপ্তির মনে হচ্ছে তার গুদ টা ফেটে চৌচির হয়ে গেল। যাক। তার ছেলে তাকে মেরে ফেলুক। জীবনে এত সুখের আভাস কোনদিন সে পায় নি। তার পেটের ছেলে তার হাত দুটো তার মাথার ওপরে শক্ত করে টিপে ধরে তাকে ভোগ করছে। এটা ভেবেই তার জল খসে গেল আবার। তিমিরের কাছে ব্যাপার টা অনেক সোজা হয়ে গেল। তার বাঁড়া আরও সহজে যাতায়াত করতে থাকল তার মায়ের টাইট গুদে। সে প্রথম মায়ের ঠোঁটে নিজের পুরুশালি ঠোঁট রাখল। আর দুরবার গতিতে মায়ের গুদ মারতে লাগল। তার কোমর টা মেশিনের মত ওপর নিছ করতে লাগল আর সে তার মায়ের সুন্দর লাল ঠোঁট দুটো কে কামড়ে কামড়ে খেতে লাগল। তিমিরের মনে হচ্ছে এটা যেন শেষ না হয়। আর তৃপ্তি পরম সুখে নিজেকে ভাসিয়ে দিছছে বার বার। তিমিরের পাগলের মত মাকে চুদতে লাগল। তিমির যেন থামতেই চায় না। তিমিরের এমনি ই বেরতে দেরি হয় মাল। কিন্তু সেদিন যেন আরও দেরি হচ্ছিল। সে তার মাকে আরও জোরে পিষে দেবার মত করে টিপে ধরে চুদতে লাগল। তৃপ্তির গুদ দিয়ে ফেনা বেরিয়ে গেল। লাল হয়ে গেল তৃপ্তির গুদের পাপড়ি। তৃপ্তি যেন টের পাচ্ছে তার ছেলের বাঁড়া তার পেটের ভিতর সেঁধিয়ে যাচ্ছে আবার বেরিয়ে আসছে। তিমির ঘেমে নেয়ে গেছে প্রচণ্ড রকম। তার ঘামের ফোঁটা পরছে তৃপ্তির মুখের ওপরে। তিমির তার মায়ের হাত দুটো ছেড়ে দিল। তৃপ্তি তৎক্ষণাৎ ছেলের ঘেমো গা টা জড়িয়ে ধরল। তিমির ও জড়িয়ে ধরে সজোরে ঠাপিয়ে যেতে লাগল তার সুন্দরি বিধবা মা কে। তৃপ্তিও আর পেরে উঠছে না এবারে। গত চল্লিশ মিনিট তিমির তাকে ঠাপিয়ে চলেছে এক নাগারে। কিন্তু তৃপ্তির ইছছে করছে না ছেলেকে বলে যে থামতে। সে চায় তার ছেলে তাকে মেরে ফেলুক। তিমির তারপরে মায়ের বুক থেকে উঠে পড়ল। পক করে আওয়াজ করে মায়ের গুদের জল লাগান অশ্ব লিঙ্গ টা বেরিয়ে এল। তৃপ্তি ছেলের দিকে তাকাতেও পারছে না লজ্জায়। মুখ টা পাশে করে রেখেছে তৃপ্তি। তিমিরের মাকে ওই অবস্থায় দেখে পাগল হয়ে গেল সেক্সে। মায়ের চুলের গোছা ধরে মাকে তুলল ও। মাকে হাঁটু গেঁড়ে বসিয়ে দিল হাতের ওপর ভর দিয়ে। তৃপ্তি ওই ভাবেই বসে পড়ল ছেলের পোষা বেশ্যার মত। তিমির মায়ের আজানুলম্বিত চুলের গোছা ধরে পিছনে হাঁটু গেঁড়ে বসে ঢুকিয়ে দিল মায়ের গুদে। মায়ের ভারি পাছা টা তিমিরের চোখের সামনে থলথল করে নড়তে লাগল। তিমির মায়ের চুল ধরে সজোরে টেনে মায়ের মাথা টা পছন দিকে বেঁকিয়ে দিল। আর অন্য হাতে মায়ের পাছা টা গায়ের জোরে টিপে ধরে মাকে পিছন থেকে চুদতে লাগল। তৃপ্তির মনে হল তার পেটে গিয়ে ধাক্কা মারছে তার পেটের ছেলের বাঁড়া। তিমির প্রচণ্ড গতিতে মায়ের চুলের গোছা টেনে ধরে হ্যাঁচকা মারতে মারতে মাকে চুদতে লাগল। - উফফফ কি গতর তোর।। ছেলের মুখে তুই তোকারি শুনে তৃপ্তির কাম বেগ আরও প্রবল হয়ে উঠল। সে তখন পাছা নারিয়ে ছেলের ভীম ঠাপ নিতে লাগল। তিমির বলেই চলল - উফফফ কি গতর তোর। তোর চুল দেখে আমার বাঁড়া খাড়া হয়ে যায় রে। বলে মাথা টা নামিয়ে মায়ের মসৃণ মাখনের মত খোলা পিঠে দাঁত বসিয়ে দিল সজোরে। - আআহহহ তৃপ্তি পিছন দিকে ঘাড় টা বেঁকিয়ে দিল আরও ব্যাথায়। তিমির মায়ের চুল টা পাশে সরিয়ে দিয়ে চাটতে লাগল মায়ের পিঠ টা। তিমির মাকে ওই অবস্থায় দেখে উত্তেজিত হয়ে খুব খুব জোরে চুদতে লাগল মাকে। মনে হল আর বেশি ক্ষন ধরে রাখতে পারবে না সে বীর্য। সে তখন মাকে চিত করে শুইয়ে দিল আবার। আর নিজে মায়ের ওপরে শুয়ে পড়ল মায়ের গুদে নিজের বাঁড়া টা ভরে দিয়ে। মাকে সজোরে টিপে ধরে ঠাপাতে লাগল। - আআহহহ আআআহহহহ ওরে ওরে আমার বেরবে রে...ওরে ধর রে...।। বলে ঠাপিয়ে মায়ের গুদের ভিতর গ্যাঁজলা তুলে দিল। তৃপ্তিও নিজের অসংখ্য বার জলখসানর পরেও শেষ টা খসানর জন্য ছেলেকে জড়িয়ে ধরল। - আআআহহহ মাআ গো ও ও ও আআহহ বলে হর হর করে মায়ের গুদে ঝলকে ঝলকে বীর্য ভরে দিল। ছেলের গরম বীর্য গুদে যেতেই তৃপ্তি নিজের শেষ জল টা খসিয়ে দিল কুল কুল করে। মনে মনে ভাছে তৃপ্তি বাবারে কত বীর্য বেরয় আমার ছেলের। তিমির তখন ও তৃপ্তি নিজের তলায় চেপে ধরে বীর্য বের করে যাচ্ছিল মায়ের গুদে। শেষ বিন্দু টা মায়ের ফোলা গুদে ফেলে সে লুটিয়ে পড়ল মায়ের দুধেলা বুকের ওপরে। একটা বোঁটা নিয়ে চুষতে লাগল শুয়ে শুয়ে। তৃপ্তি নিজের ছেলের মাথায় হাত বোলাতে লাগল পরম মমতায়। পরের দিন সকালে তৃপ্তির ঘুম ভাঙতে একটু দেরি হল। সে নিজেকে ছেলের বাহুপাশ থেকে ছাড়িয়ে নিয়ে কাপড় টা ঠিক করে পরে নিল। ঘুম চোখে কালকে রাতের মা ব্যাটার কীর্তি কলাপ সব এ মনে পড়ল তৃপ্তির। লজ্জায় লাল হয়ে গেল সে। তাকিয়ে দেখল তার পেটের ছেলে বিশাল শরীর টা নিএ শুয়ে আছে , ঘুমছছে কুম্ভকর্ণের মত। তৃপ্তি হেসে চলে গেল বাইরে। দাঁত মেজে বাথরুম গেল। সকালের কাজ কর্ম সেরে উঠোন ঝাঁট দিল। চা করল। দেখল যূথী উঠে পরেছে। যূথী কে তৈরি হতে বলে সে জুথির জন্য কমপ্লান বানাল। যূথী আজকে পরে নিবি ভাল করে। আজকে বিকালে আমরা মাসির বাড়ি যাব। - অহহহহহ মা। জুথির যেন মনে পরে গেল , তার মাসির মেয়ের বিয়ে আর ঠিক এক সপ্তাহ পরে।যূথী তো মহা আনন্দে খেয়ে দেয়ে পরে বসে গেল। তৃপ্তি চা বানিয়ে ছেলেকে তুলতে গেল। - বাবাই ওঠ। বাবাই এই বাবাই। দুপুরে খাবার সময়ে তিমির শুনল মা বোন আর ভাই সবাই মিলে ওর মাসির মেয়ের বিয়ে তে যাবে বিকালেই। কটকট করে রেগে তৃপ্তির দিকে চাইল সে। তৃপ্তি মুখ টা অন্য দিকে ঘুরিয়ে নিল। সে জানে ছেলের রাগের কারন। সে ওদের কে খেতে দিয়ে ব্যাগ গুছিয়ে নিল। - বাবাই তুই কিন্তু তোর নতুন জিন্সের প্যান্ট টা নিয়ে নিস তোর ব্যাগে। - আমি যাব না। ওখানে না আছে কারেন্ট না আছে কিছু। অজ গ্রাম একটা। - তাই বললে হয় সোনা? কে আছে বল তোর বড় মাসির আমরা ছাড়া। তুই তো জানিস তোর বাবা মারা যাবার পরে তোর বড় মাসি মেসো কত সাহায্য করেছিল আমাদের। তাই ওর কাজের দিনে আমরা গিয়ে সাহায্য না করলে হয় বল? - মা মেসো কে বলেছ যে গরুর গাড়ি পাঠাতে বাস স্ট্যান্ড এ। যূথী মাকে জিগ্যাসা করল। - হুম। তৃপ্তি একবার ছেলের রাগ করা মুখের দিকে আর মেয়ের দিকে চেয়ে বলল- ওখানে গরুর গাড়ি ছাড়া আর কি আছে বল? - তাও যাচ্ছ তোমরা তাও সাত দিন আগে থেকে। তিমির ছেছিয়ে উঠল। তৃপ্তি কোন কথা না বলে চলে গেল রান্না ঘরে নিজে খাবে আর রান্না ঘোর গোছাবে। এদিকে তিমির রেগে মেগে সব জানলা দরজা বন্ধ করে দিয়ে শুয়ে পড়ল। যূথী দাদার রাগি মুরতি দেখে ভয়ে শুয়ে ঘুমিয়ে গেল। তিমির চুপচাপ উঠে এল বাইরে। গ্রীষ্মের ভয়ানক দুপুর। ঠা ঠা করছে রোদ। কলতলার সান বাধান জায়গাটাও শুকিয়ে গেছে। ওর মন টা কেমন করে উঠল। ওর মা ওকে হয়ত পছন্দ করে নি। ঠিক সেই সময়ে ও দেখল রান্না ঘরে ওর মা হাঁটু গেঁড়ে বসে ন্যাতা দিচ্ছে। তৃপ্তির বিশাল পাছাটা যেন ওকে ডাকছে। ওর লুঙ্গির ভেতরে পুরুষাঙ্গ টা খেপে গেল মুহূর্তেই। ও রান্না ঘরে গিয়েই মাকে পিছন থেকে জড়িয়ে ধরল নিজের ঠাটান বাঁড়া টা মায়ের পাছায় ঠেসে ধরে।মুখ টা দুবিয়ে দিল মায়ের ঘেমে যাওয়া পিঠে। নোনতা ঘামের স্বাদ নিতে লাগল। তৃপ্তি হেসে বলল - কি রে কি হল? মায়ের হাসি দেখে সে মায়ের তেল দেওয়া বিশাল খোঁপা টা দাঁতে চেপে ধরে টেনে খুলে দিল। তৃপ্তির দুধ দুটো কে চেপে ধরে টিপতে লাগল। ব্লাউজ দিয়ে দুধ বেরিয়ে তিমিরের দুটো হাতের তালুই ভিজে গেল। তিমির তৃপ্তি কে তুলে রান্না ঘরের মাটির দেওয়ালে ঠেসে ধরল পিছন থেকে আর তৃপ্তির গেহেমে যাওয়া গলা, ব্লাউজের ফাঁকে ঘেমে যাওয়া পিঠ চুষতে লাগল। ব্লাউজ টা কাঁধ থেকে টেনে নামিয়ে কাঁধে চুমু খেয়ে চুষতে লাগল তিমির। - কি করছিস বাবাই ছাড়। আমার দুটো হাত ই এঁটো। তৃপ্তি ছটফট করতে লাগল। তিমির তৃপ্তির কথায় কান না দিয়ে চুলের গোছা টা ওপরে তুলে ধরে মায়ের ঘাড় টা চাটতে লাগল। তৃপ্তি ছেলের অত্যাচারে পাগল হয়ে গিয়ে নিজেকে ছেলের হাতে তুলে দিল হার মেনে নিয়ে। তিমির মায়ের কাপড় টা তুলে মায়ের চুলে ভরা ফোলা ছোট গুদ টা বা হাত দিয়ে খামচে ধরল। কলকল করে তৃপ্তি রসখসিয়ে দিল। ঠিক সেই সময়ে যূথী শোবার ঘর থেকে বেরিয়ে এসে মা মা করে ডাকতে লাগল। তৃপ্তি নিজেকে কোন রকমে ছাড়িয়ে নিয়ে হ্যাঁ বল বলে রান্না ঘর থেকে বেরিয়ে আস্তে গেল , তিমির তৃপ্তির চুলের গোছা ধরে টেনে রইল। তৃপ্তি পিছনের দিকে পরে যেতে যেতে নিজে সামলে নিল। - আআহহহহ বাবাই ছাড় তোর বোন আসছে। এদিকে যূথী বাইরে কাউকে না দেখে রান্না ঘরের দিকে দৌড়ে আস্তে লাগল।। - মাআ ভাই উঠে গেছে কাঁদছে। যূথীর পায়ের আওয়াজ পেয়ে তৃপ্তি যেন অধৈর্য হয়ে তিমির বলল - ছাড় বাবাই ভাল হচ্ছে নে কিন্তু তোর বোন আসছে - আগে বল আমি তোমার কে। - কি হচ্ছে বাবাই ছাড়। তুই আমার ছেলে।। তিমির মায়ের চুল টা হাতে পাকিয়ে আবার একটা হ্যাঁচকা দিল, তৃপ্তি আরও একটু পিছনে চলে এল। - ঠিক করে বল। এদিকে যূথী আরও চলে এসেছে রান্না ঘরের কাছে। তৃপ্তি আর কিছু রাস্তা খুঁজে না পেয়ে বলল - ঠিক আছে ছাড় তুই আমার স্বামি। তিমির ছেড়ে দিল মায়ের চুলের গোছা। ঠিক সেই সময়ে যূথী ঘরে ঢুকে পড়ল। - মনে থাকে যেন!! বলে তিমির বেরিয়ে গেল ঘর থেকে বাইরে। যেতে যেতে শুনল মা রেগে গিয়ে বুনি কে বলছে - আদ ধিঙ্গি মেয়ে ভাই উঠেছে তো সামলাতে পার না?? তিমির হেসে ফেলল। ও জানে মায়ের ও বাই উঠে গেছিল। এদিকে তৃপ্তি তখন রিতিমত হাঁপাচ্ছিল। কামের উত্তেজনায়। তাই রেগে গেছিল মেয়ে চলে আসাতে। ও পরক্ষনেই সামলে নিল নিজেকে। মেয়েকে আদর করে বলল। - যা আর ঘুমতে হবে না। ভাই কে তুলে দিয়ে জামা পরিয়ে দে। আর শোন হাগিস পরিয়ে দিস। আর দাদাকে বল যে আমাদের তুলে দিয়ে আসতে বাস স্ট্যান্ড এ। - দাদা যাবে না মা আমাদের সাথে। - না রে তোর দাদা বিয়ের আগের দিন যাবে।। তৃপ্তি এঁটো হাত ধুতে ধুতে বলল। - তুই যা আর আমি একটু গা টা ধুয়ে নি। পৌঁছে ফোন করে দিও মা। - হ্যাঁ দেব। আর শোন আমি রান্না করে রেখেছি তোর জন্য রাতে। আর কালকে কলেজ যাবার আগে ভাল করে ছাবি দিস বাড়িতে। তুই আজকে আসতে পারতিস বাবাই। তোর তো ছুটি পরে গেছে। - হ্যাঁ গো বাবা হ্যাঁ। তুমি ভাই এর খেয়াল রেখ। ওখানে অনেক পুকুর কিন্তু। তৃপ্তি হেসে ফেলল ছেলের কথা শুনে। - দাদা তুই তাড়াতাড়ি চলে আসিস কিন্তু। যূথী তিমির কে বলল। - হ্যাঁ আর তুই ওখানে বেশি পাকাম করবি না। মায়ের কথা শুনবি। - দেখছ মা। দাদা কেমন করছে আমাকে। তিমির বোন কে ধরে গালে চুমু খেয়ে বলল । ভাল করে থাকবি আমি একটা দারুন ড্রেস নিয়ে যাব তোর জন্য। - সত্যি ইইই???? বলে দাদাকে চুমু খেয়ে বাসে উঠে পড়ল - পৌঁছে ফোন করে দিস। তিমির বাড়িতে এসেই চলে গেল আদ্দা দিতে। মা ছাড়া তার বাড়ি একদম ভাল লাগে না। আড্ডা দিতে দিতে ফোন এল। - কি রে পৌঁছে গেছিস? - হ্যাঁ। এই পৌঁছলাম। - এত দেরি ? আমার চিন্তা হচ্ছিল। - জানিস দাদা বাসের
তিমির নিজের উলঙ্গ গায়ে মাকে জড়িয়ে ধরে শুয়ে পড়ে। মায়ের উম্মক্ত পেটে তিমির কামনার হাতের ছোঁয়া দেয়। সেখানে এক মসৃণ উপত্যকার খোঁজ পায় সে। তিমিরের আদর দেখে তৃপ্তি বলে- সহ্য হচ্ছে না বুঝি! দাঁড়া না। সারাদিন কত খাটাখাটনি গেছে বলতো।
তিমিরও ঝাঁঝ দেখিয়ে বলে, আমার হয়নি বুঝি।জানো মা আজকে তোমাকে এই শাড়িতে না হেব্বি দেখাচ্ছিল। সবাই তোমার দিকে নজর দিচ্ছিল।
তৃপ্তি ওর দিকে মাথা ঘুরিয়ে বলে- তোর রাগ হয়নি।
তিমির- রাগ হয়নি আবার। মনে হচ্ছিল শালা লাগাই এক ঝাপড়।
তৃপ্তি-কি করব বল, স্বামী না থাকলে এই এক সমস্যা। সবাই নজর দেয়। তবে তুই মন খারাপ করিস না। আমি শুধু এই সোনাটার-এই বলে তৃপ্তি তিমিরের গালে একটা চুমু খায়।
এ দিকে কথার মাঝখানে তিমির মায়ের স্তন নিয়ে খেলতে শুরু করে দিয়েছে। তিমিরের ধস্তাধস্তিতে তৃপ্তির ব্লাউজ বুক থেকে সরে গেছে।অবশেষে তৃপ্তিও তিমিরের হাতে নিজেকে সপে দেয়। পনেরো মিনিটের মাথায় তিমিরের লৌহ ডাণ্ডাটা যখন তৃপ্তির কিশোরী গুদে প্রবেশ করল তৃপ্তি সুখে শীৎকার দিয়ে বলে উঠল- বাবাই! সারাদিন শুধু এটার কথাই ভেবে গিয়েছি। কখন তোর কাছে এই সুখ পাব। তোর মাকে আচ্ছা করে চুদে দে বাবাই।
তিমির গোঙাতে গোঙ্গাতে বলে- মা আমিও সারাদিন তোমাকে নিয়ে ভেবে গিয়েছি। কখন তোমাকে একা পাব আর আমার এই ছোট্ট সোনাটাকে তোমার রসালো গুদে হাবুডুবু খাওয়াব।
তৃপ্তিও নিচ থেকে তলঠাপ দিতে দিতে বলে- তাই তোরে সোনা। আমরা দুজনেই দুজনকে চাই বলেই তো চোদা খাচ্ছি। ভালো করে মার রে বাবাই। গুদের চামড়ায় আমার আগুন জালিয়ে দে।
তিমির-তাই দেব গো মা। আমি তোমাকে সারা জনম ধরে চুদব। আমি জীবনেও বিয়ে করব না। তুমিই হবে আমার ঠাপ খাওয়া বউ। তেমন হলে তোমার পেটেই আমি বাচ্চার জন্ম দেব-তিমির প্রাণঘাতী ঠাপ মারতে মারতে বলে।
তৃপ্তি- তোর যা খুশি তাই করিস। এমন চোদা পেলে তোর বউ হয়েই আমি জীবন কাটিয়ে দেব।
মা-ছেলের এইসব প্রলাপের মাঝে ঠাপের শব্দও সমানে বেজে চলে। তিমিরের কচি বয়সে বিচিতে রস আসতেও সময় লাগে। আর এই সময়ের সুযোগে তিমিরও নিজের মায়ের আনকোরা গুদে ঠাপের বন্যা বইয়ে দেয়। অবশেষে মা-ছেলের এই সঙ্গম চরমে পৌঁছায়। তিমিরের কচি বাড়া থেকে থকথকে সাদা ধাতুর বন্যা বয়ে যায় তৃপ্তির গুদে। তিমির উলঙ্গ হয়েই ন্যাংটো মাকে জড়িয়ে শুয়ে পড়ে।
বাংলা ২
সকালে মার ডাকে তিমিরের ঘুম ভাঙ্গে।তিমির খেয়াল করল চাদরের ভিতর ও ন্যাংটো হয়ে শুয়ে আছে। ততক্ষনে যূথী ও তার ছোট ভাইটি উঠে গেছে। তৃপ্তি বলল- ওঠ তাড়াতাড়ি। তোর মেসো ডেকে গিয়েছে। বাজারে যেতে হবে।
তিমির তড়িঘড়ি উঠতে গিয়ে তার গা থেকে চাদর সরে যেতেই যূথীর চোখ সেদিকে চলে গেল। যূথী গালে হাত রেখে লজ্জা পাওয়ার ভাব করে বলে উঠল- এ মা। দাদা ন্যাংটো।

যূথীর দুষ্টুমি শুনে তৃপ্তি এক হাকাড় মারল- মারব চড় তোকে। যা ভাইকে নিয়ে বুনির কাছে যা।এই বলে তৃপ্তিও মুচকি হাসতে লাগল।
সকালে এইরকম হাসিঠাট্টার মধ্যে দিয়ে সময় কেটে গেল। আজ তৃপ্তিদের বাড়ি যাওয়ার দিন।তিমির বাজার থেকে ফিরে আসতে দীপ্তিকে তৃপ্তি বলল- আমরা কিন্তু কিছুক্ষন প্র বেরিয়ে পড়ব।

তৃপ্তির কথায় দীপ্তি তাকে এক শাসানি দিয়ে চুপ করিয়ে দিল। ও বলল- তুই চুপ করতো। কোথায় একটু মেয়ের বিয়েতে এসেছিস, তা না উনি যাবেন যাবেন বলে মাথা খারাপ করে দিচ্ছেন। মেয়েটা বাড়ি রয়েছে। জামাই রয়েছে। দাঁড়া ওদেরকে ভালোয় ভালোয় পার করি।
দীপ্তির কথায় তিমিরের মেসোও সায় দিল। অগত্যা স্থির হল ওরা বিকেলে বের হবে।
বুনির বরের সঙ্গে তিমিরের খুব ভাব হয়ে গেল। তিমিরকে নিয়ে জামাই কিছুক্ষন বাইরেও বেরিয়ে আসল। এদিকে রান্নাঘরে তৃপ্তি ও দীপ্তি বুনির বাসর রাত নিয়ে হাসাহাসি করছিল। তৃপ্তি জানতে চাইল ওরা সকালে স্নান করেছে কিনা।
দীপ্তি মুখে কাপড় গুঁজে হেসে বলল- সে আর বলতে। ঘরে গিয়ে দেখলাম তো বুনির শায়া ভিজে। আর দেখছিস না একেবারে ফ্রেশ হয়ে রয়েছে।
তৃপ্তি-তবে দিদি। বুনি কিন্তু ভাল বড় পেয়েছে। এখন সংসারটা ভালোয় ভালোয় করলে হয়।
দীপ্তি-এই জামাইকে নিয়ে তিমির ঘুরতে বেরিয়ে ছিল ওরা কি ফিরেছে?
তৃপ্তি-হয়তো রয়েছে কোথাও আশে পাশে।
.......................................

তৃপ্তি-দিদি তুই ভালো ছেলে পেয়ে দেরি করিসনি, এটা খুব ভালো ক্রেছিস।এখন ভালো ছেলে পাওয়াই মুশকিল।
দীপ্তি- তবে আমাদের তিমির কিন্তু খুব ছেলে। তাই বলে আবার দেখিস ওর যেন তাড়াতাড়ি বিয়ে দিয়ে ফেলিস না। ওর সামনে এখন ওর পুরো ভবিষ্যৎ পড়ে রয়েছে।
দিদির কথায় তৃপ্তি মনে মনে একটু হাসল। তিমির ভালো ছেলেই বটে। যেভাবে মার সেবা করছে। কটা ছেলে সুযোগ পায় এমন সেবা করার।
তৃপ্তি-সে তোকে বলতে হবে না। আমি কষ্ট করে ওকে লেখাপড়া শেখাচ্ছি এমনি। এখন অনেককিছু করা বাকি রয়েছে। এই দিদি, বুনিদের বিদায় করে দেওয়ার পরেই কিন্তু আমরা রওনা দেব। তুই কিন্ত পথ আটকাস না যেন।তিমির পরশু হোস্টেল চলে যাবে। ওর অনেকজামাকাপড় আছে, সব পরিষ্কার করতে হবে।
দীপ্তি-আচ্ছা বাবা, ঠিক আছে। তবে আমাকে কথা দে এবার তোরা মাঝে মধ্যে আসবি।বুনিটা চলে গেলে আমিও খুব একা হয়ে যাব-এই বলে দীপ্তি ফোঁপাতে লাগল।
তৃপ্তি ওকে সান্তনা দেয়-তুই একদম চিন্তা করিস না। আমরা আসবখন।
এ দিকে তিমির নতুন দুলাভাইয়ের সঙ্গে বাইরে ঘোরাঘুরি করে বাড়ি ধুক্ল।অনেকক্ষন সিগারেট খাওয়া হয়নি। এমনিতে দিনে দু একটা ফুঁক মারে তিমির। কিন্তু এখানে কাজের মধ্যে থেকে সেটা চারটে পাঁচটাতে গিয়ে থেকেছে।তিমির নিরাপদ জায়গা খুঁজতে বাড়ির ছাদে গিয়ে হাজির হল। ছাদে লক্ষ্য করল বুনি কাপড় তুলতে এসেছে। তিমিরকে দেখতে পেয়ে বুনি ফোঁড়ন কাটল- কিরে দুলাভাইয়ের সঙ্গে দেখছি ভালোই জমিয়ে ফেলেছিস। তা একদিনের পরিচয়ে কিসের এত গল্প করছিস শুনি।
বুনি ও তিমিরের মাঝে বয়সের ফারাক কম। তাদের মধ্যে আগাগোড়াই ঠাট্টা ফাজলামো হয়ে আসছে। দুষ্টুমি করে তিমির বলল- গল্প করার কোনও বিষয় পাচ্ছিলাম না তাই এই তোরা রাতে কিরকম শয়তানি করেছিস সেই বিষয়েই আলোচনা করছিলাম।
বুনি জিভ কেটে বলল- ইস হারামিটা সব বলে দিয়েছে! আসুক বদমাশটা। শায়েস্তা করছি আমি।
তিমির দেখল ওষুধে কাজ হয়েছে। সে আরো একটু জালানোর উদ্দেশ্যে বলল- ওকে দোষ দিচ্ছিস কেন।দুলাভাই তো তোকে বারণ করেছিল যে শ্বশুরবাড়িতে এসব না করে বাড়িতেই করব। তুই তো ওকে জোর করলি।
বুনি-যা বাব্বাহ। সব দোষ আমার। আমিই বারণ করছিলাম। দুষ্টুটা শুনলই না। নিয়েই ছাড়ল।
তিমির-কি নিল তোর।
বুনি- এই মারব এক চড়। শুনতে খুব ইচ্ছে করছে না! দাঁড়া মাসিমণিকে বলছি তোর যেন তাড়াতাড়ি বিয়ে দেয়। তাহলে সব জেনে যাবি।
তিমির-এইটুকু কথা জানার জন্য আবার বিয়ে করতে হবে। এই দিদি বল না। জামাইবাবু তোকে খুব আনন্দ দিয়েছে না!
বুনি-তুই হোস্টেলে থেকে খুব বদমাশ হয়ে যাচ্ছিস। মাসিমণিকে বলতে হবে দাঁড়া।
তিমির-ধুস। সব ব্যাপারে মাকে টেনে আনছিস কেন। এই দিদি বল না প্লিজ।
বুনি-তোর মুখে কি কিচ্ছু বাধে না। আমাকে কেন জ্বালাতন করছিস। আমি কিছু বলতে পারব না। বুনি কাপড় গুছিয়ে যাওয়ার তোড়জোড় করে। গেটের মুখে আসতেই তিমির ওর রাস্তা আটকায়। -আচ্ছা বাবা। ওসব কিছু বলতে হবে না। একটা কথা বলতো দুলাভাইয়ের ওটা কত বড়ো।
বুনি-মারব একটা চড়। বুনি প্রশ্রয়ের সুরে ওকে বলে।
তিমির-প্লিজ এইটা বলে দে। আর তোকে খ্যপাবো না।
বুনি-শুনে কি করবি।
তিমির-সবকিছু বুঝে যাব। তোকে আর কিছু বলতে হবে না।
বুনি-তুই যে এতটা দুষ্টু হয়েছিস জানতাম না। ছইঞ্চি। হল তো-এই বলে বুনি সিড়ি ভাঙতে থাকে।
তিমির ওকে লক্ষ্য করে উত্তর দেয়- ছইঞ্চিতে এই অবস্থা হলে ওর চেয়ে বড়ো দেখলে তো পাগল হয়ে যাবি।

তিমির ছাদের ওপর সিগারেটে ধরিয়ে সুখটান দিতে থাকে। আজকে সকালে এই সময়টা থাকাটা একদমই মানাচ্ছে না। মনে হচ্ছে বাড়ি যেতে পারলেই বেঁচে যায়।বুনিদের তাড়াতাড়ি রওনা করিয়ে দিয়েই ওরা বেরিয়ে পড়বে। যেদিন থেকে মাসিদের বাড়ি আসা হয়েছে, সেদিন থেকেই মাকে ভালো করা হয়নি। বাড়ি গিয়ে সবার আগে ভালো মতো করে ঠাপিয়ে তবেই তিমির হোস্টেলে ফিরবে।তিমির কিন্তু আগে এমন ছিল না। মাঝে মধ্যে ধোন খেঁচেই দিন চলে যেত তার। কিন্তু যেদিন থেকে মার গুদের স্বাদ পেয়েছে। সব সময় তার মাথার মধ্যে ঐ মধুর কোটটার কথা ঘোরে। আর এখন যেহেতু উঠতি বয়স, তাই ইচ্ছে করলে তিমিরের দশ ইঞ্চি ধোনটাকে সে কিছুতেই বাগে আনতে পারে না। সব সময় তার মণে হয় মার ওই ফোলা গুদে তার আখাম্বাটাকে ভরে রাখে। ছাদের ওপর দাঁড়িয়ে তিমির এইসব কথা ভাবতে থাকে।
বুনি নিজের ঘরে জামাকাপড় গুলো রেখে রান্নাঘরে পৌঁছায়। দেখে সেখানে মা ও মাসি গল্প ক্রছে।বুনিকে দেখে তৃপ্তি ওকে বলে- আয় বুনি! তোর কথাই বলছিলাম।
বুনি মুখ বেঁকিয়ে বলে ওঠে- কেন তোমাদের আলোচনার অন্য বিষয় নেই। আমার বিয়ে হয়েছে বলে আমাকেই নিয়েই কথা বলতে হবে।
দীপ্তি ও তৃপ্তি বুনির এই কথায় কৌতুকবোধ করে। দীপ্তি কথা ঘোরাতে বলে- এই বুনি তোর মাসি তোদের চলে যাওয়ার পরপরই চলে যাবে বলছে।
বুনি-কেন মাসি আর কটা দিন থেকে জাওনা।
তৃপ্তি- নারে অনেকদিন হয়ে গেল। তিমির কলেজে ফিরবে আর যূথীরও স্কুল কামাই হয়ে যাচ্ছে। তবে তুই চিন্তা করিস না। তোর শ্বশুরবাড়ি আমি অবশ্যই জাব।আমার ওখান থেকে তোর বাড়ি বেশিক্ষন লাগবে না।
বুনি-হ্যা মাসি! তুমি কিন্তু এসো। আর পারলে তিমিরকেও মাঝে মধ্যে পাঠিয়ে দিও।

দুপুরের খাওয়া-দাওয়ার পর কিছুক্ষন বাদেই বুনিদের গাড়ি এসে হাজির হল। ওদেরকে তাড়াতাড়ি রেডি হতে বলা হল। যাওয়ার আগে বুনি মা ও মাসির কাঁধে মুখ গুঁজে কিছুটা কেঁদে নিল। গাড়িতে ওঠার আগে নতুন দুলাভাই তিমির বলল- তোমার কলেজের ওখান থেকে তো আমাদের বাড়ি বেশিক্ষন লাগে না। সরাসরি বাস পাওয়া যায়। পারলে চলে আসবে। কেমন।
সবাই আনন্দ ও কান্নার মধ্যে বুনিকে শ্বশুরবাড়ি পাঠিয়ে দিল। আর তিমিররাও নিজেদের বাড়ির পথে হাঁটা দিল। বাস-খেয়া রিক্সা চড়ে তৃপ্তিরা যখন বাড়ির আঙ্গিনায় পা রাখল তখন সন্ধ্যা সাতটা বাজে।বাচ্চাদের অবস্থা রাস্তাতেই নাজেহাল হয়ে গেছে। যূথীরও চোখ ঢুলুঢুলু। তৃপ্তি বলল- তিমির রাতের জন্য তো রান্না করতে হবে।
তিমিরের যেন আর সহ্য হচ্ছে না। সে মাকে বলল- এখন আবার রান্নাবান্নার ঝামেলায় পড়তে হবে না।আমি মোড়ের দোকান থেকে পাউরুটি নিয়ে আসছি। ওসব খেয়েই না হয় আজকের রাতটা কাটানো হোক।
তৃপ্তি তিমিরের কথাতেই সায় দিল। এমনিতে ওর শরীরও আর সায় দিচ্ছে না। মুখে কিছু গুঁজে দিয়ে তৃপ্তি যূথী ও ছোটটাকে শুইয়ে দিল।তক্তাপোশে ছোট দুজনকে শুইয়ে তৃপ্তি নিজের ও তিমিরের জন্য নিচে জায়গা করল। তিমির ততক্ষণে লুঙ্গি পরে কলঘরে গিয়ে ফ্রেশ হয়ে এসেছে। তৃপ্তিও নতুন শাড়ি খুলে একটা সুতির শাড়ি পড়ে নিল।মা ও নিজের জন্য নীচে আলাদা জায়গা হয়েছে দেখে তিমির একটু মুচকি হাসে। ও বুঝতে পারে মাও তাহলে আজকে ওর মতোই ভেবেচিন্তে রেখেছে। ভালোই হল, দুজনের একই খিদে থাকলে পেটটা ভালোমতো ভরবে।
তিমির আগে থেকেই এসে শুয়ে পড়ে। তৃপ্তি মুখে একটু ক্রিম মাখছিল। তিমির মাকে বলে- কি হল তোমার হল!
তিমিরের এই আহ্বান অনেকটা এমনই যেমন স্বামী নিজের স্ত্রীকে তাড়াতাড়ি বেডে আসার চাপ দেয়।
তৃপ্তি বলে ওঠে- দাঁড়া না। রাস্তায় ধুলোবালিতে কী অবস্থা হয়েছে মুখের। বাব্বাহ এতটা রাস্তা। জানিস তিমির, তোর মাসির বাড়ি যেতে আমারও মাঝে মধ্যে মন চায়। কিন্তু রাস্তা দূর বলে যেতে পারি না।তবে তুই এখন বড় হয়ে গিয়েছিস। তুই কিন্তু মাঝেমধ্যে যাবি।
তিমির- হ্যা, মা, আমিও ভেবেছি, পালা করে মাসি ও বুনিদের বাড়ি বেড়াতে যাব।
তৃপ্তি কথা বলতে বলতে তিমিরের কাছে চলে আসে। এই লাইট বন্ধ করে দেব?’ তিমিরকে বলে জিজ্ঞেস করে তৃপ্তি।
পরে বন্ধ করো। আগে তুমি এখানে আসবে তো।
তোর দেখছি তোর সইছে না।
কি করব, কতদিন হয়েছে বলতো, তোমাকে কাছে পাইনি।
কেন, তোর মাসিদের বাড়িতে কি আমাকে ছেড়ে দিয়েছিস?
ওটুকুতে মজা হয় বুঝি? আর তূমি নিজেই বলতো, তুমি মজা পেয়েছে। নিজের বাড়িতে না হলে এসব জিনিসে মজা পাওয়া যায়, বল।
হ্যা, সত্যি। নিজের বাড়িতে না হলে খেলা করে মজা পাওয়া যায় না।
মা, তুমি চুল বেঁধে রেখেছ কেন? খুলে দাওনা।
পরে খুলব। এখন খুললে মুখে লাগবে।
তিমির তৃপ্তিকে নিজের কোলের ভিতর টেনে নেয়। ও কথা বলতে বলতেই মার ঘাড়ে মুখ গুঁজে দেয়। এই তিমির! একটা কথা বলব! আমরা এইযে মা-ছেলে মিলে এসব করছি। এটা কোন অন্যায় হচ্ছে না তো?’ তৃপ্তি তিমিরের মাথায় হাত বোলাতে বোলাতে বলে।
তৃপ্তির কথায় তিমির মাথা তুলে মার দিকে তাকায়। কেন, তুমি কি এতে আনন্দ পাচ্ছ না?’
না পেলে কি আমি তোকে প্রশ্রয় দিই
তাহলে জেনে রাখো, এটাই সঠিক। তোমার আমার আনন্দটাই সবকিছু। আমরা বেঁচে থাকলেও কারো যায় আসে না। আর আমরা মরে গেলেও, তাহলে আমরা কি আমাদের মতো বাঁচতে পারি না।
সেতো ঠিক কথা, কিন্তু আমার মন মাঝেমধ্যে খচখচ করে।
দেখো মা! একজন নারীর কাছে দুটো সুখের চেয়ে বড় সুখ আর কিছুই নেই, এক নিজের সন্তানকে খুশী করা। দুই নিজেও খুশী হওয়া। আর সে দুটোই তো তুমি করছ। তাহলে এতো চিন্তা করছ কেন।
হ্যা রে! তোর কথাই সত্যি। আমি তোকে দিয়ে চুদিয়ে কিন্তু খুব সুখ পাই। সত্যি কথা বলতে কি, তোর বাবাও আমাকে এই সুখ কোনোদিন দিতে পারেনি।
তিমির পুনরায় নিজের মার গলায় চুমুতে মন দেয়। সেই পথ পেরিয়ে সে বুকের চেনাপথে নামতে থাকে। তৃপ্তির বুকের শাড়ির বাঁধন সরে গিয়েছে। তিমির পরিষ্কার দেখতে পায়, স্তনের ওপর আকা নীল শিরার চিহ্ন। ব্লাউজের ওপর হামলা করতেই ব্লাউজ ভেদ করে তৃপ্তির ফর্সা মাই দুটি নিজেদের তেজ দেখাতে শুরু করে দেয়। তিমির মাইয়ের আশেপাশে জিভ দিয়ে চাটতে চাটতে স্তনবোটাকে জিভের আগায় ফেলে দেয়। তিমির যত বেশি না মাকে আনন্দ দেওয়ার জন্য বোঁটা চুষছে, তার চেয়েও বেশি ও নিজে আনন্দ পাচ্ছে বলেই এই চোশা চালিয়ে যাচ্ছে।
তৃপ্তি ছেলের মাথার চুলে বিলি কাটতে কাটতে বলে- বাবাই! তুই এত সুন্দর চোষা কোত্থেকে শিখলি রে! আমার শরীরের রোমে রোমে সুখ শিহরিত হচ্ছে।
ছেলের অত্যাচারে মায়ের ব্লাউজ শরীর থেকে পৃথক হয়ে যায়। তিমির যে চোষা ঠোট দিয়ে শুরু করেছিল, সেই কাজ এখন তৃপ্তির নাভিতে পৌঁছেছে।তিমির নাভির কাছে এসে মার উদ্দেশ্যে বলে- জানো মা! তোমার শরীরের কোন কোন অংশ বিশেষ ভাবে আমার পছন্দ। প্রথম হল, তোমার লম্বা কেশগুচ্ছ। তারপর তোমার ছোট্ট এই পাতকুয়া নাভিটা। তারপর তোমার সেই অজানা জায়গা যেখান তুমি আমাকে এই ধরায় আসতে সাহায্য করেছিল।
ছেলের কথায় তৃপ্তি মুগ্ধ হয়ে তার দিকে হাসে। তৃপ্তির মণে হয়, বয়সে ছোট হলেও তিমিরের মধ্যে স্বামী সুলভ ব্যবহার এসে গেছে। এই আসনে থেকে নিজেকে বাবাইয়ের মা কম বরং নিজেকে স্ত্রী হিসাবেই মণে হচ্ছে বেশি।তৃপ্তি ছেলের শুনে বিগলিত হয়ে পড়ে। একজন নারী কোনো পুরুষের কাছে যে জিনিস শোনার জন্য সবচেয়ে উদ্যোগী হয়ে থাকে তার মধ্যে রয়েছে তার নিজের রূপের প্রসংসা।কিন্তু বাবাইকে রাগানোর জন্য তৃপ্তির মাথায় হঠাৎ একজনের নাম চলে আসে। তৃপ্তি তিমিরকে একটু খেপানোর জন্য বলে- কেন পামেলার চুলের গোছা বুঝি তোর ভালো লাগে না?’
তিমির মায়ের মসৃণ নাভিতে বিলি কাটছিল। মার কথায় সে রেগে ওঠে না। বরং এমন আসনে থেকে সে সহজেই বুঝতে পারে, মা তাকে তাতানোর জন্য এটা বোলেছে। তিমির বেবাক উত্তর দেয়-তোমার চুলে যে ময়লা জমে পামেলা সেটারই যোগ্য নয়। আমার মা বিশ্বসে্রা। তৃপ্তির রূপের কাছে কেউ টিকতে পারবে না। বুঝলে!ছেলের কথা শুনে তৃপ্তি মন ও হৃদয় দুটোয় ভরে ওঠে।
তিমির মার নাভিতে একটা লম্বা চুমু খায়। ছেলের এই ছেলেমানুষি দেখে তৃপ্তি বলে ওঠে, এই বাবাই, ওখানে চুমু খাস না। আমার কাতুকুতু লাগে।
তিমির মুখ তুলে মার দিকে তাকিয়ে ব্লে-তোমাকে কাতুকুতু দেওয়ার জন্যই তো এখানে চুমু খাচ্ছি
তিমির লক্ষ্য করে মার নাভির কাছ থেকে সরু ফিনফিনে একটা লোমের রেখা নিচে কোথাও হারিয়ে গেছে।সে জিভ দিয়ে নাভির কাছ থেকে চাটা শুরু করে নিচে নামতে থাকে। আড়চোখে দেখে ওর মা আবেশে চোখ বুঝিয়ে রয়েছে আর নিজের হাত দিয়ে স্তন দুটিকে হাল্কা টিপে চলেছে। যৌন কাজে যদি নিজের ভালোলাগা সঙ্গে সঙ্গে নিজের সঙ্গীর ভালোলাগাও একত্রিত হয়, তাহলে তেমন মিলন সোনায় সোহাগা হয়ে দাড়ায়।তিমির নিজের আনন্দের জন্য তো করছেই, এতে মার সুখ হচ্ছে দেখে সে আরো পুলকিত হয়।
শাড়ির গোছা হাল্কা ছিল। একটু কসরত করতেই বাঁধন পুরো খুলে গেল। শাড়ি ও সায়া পুরোপুরি ভাবে খুলে তিমির যখন একপাশে ছুঁড়ে রাখল, তৃপ্তি ততক্ষণে আড়ষ্ট হয়ে গেছে। যেদিন থেকে তিমিরের সঙ্গে এইকাজে সহযোগিতাকরতে তৃপ্তি শুরু করেছে। তৃপ্তির মনে আছে বাবাই ওর ওই অঙ্গটা পরখ করে দেখে উঠতে পারেনি। কিন্তু আজ ছেলে ওকে ন্যাংটো করতেই এই প্রথম তৃপ্তি লজ্জার মুখোমুখি হল। বাবাই এক পলকে ওর যোনি দেখে যাচ্ছে। কি জানি কি পাচ্ছে! তিমিরের হাল্কা হাত ছোঁয়াতেই তৃপ্তি গুটিয়ে যায়।
আহ! এই বাবাই! আমাকে এইভাবে রাখিস, অস্বস্তি হচ্ছে।

তোমার কি বিন্দুমাত্র খেয়াল আছে। তুমি নিজের মধ্যে আলাদিনের প্রদীপ লুকিয়ে রেখেছ। এত মসৃন আর সুদৃঢ় পুশি, তোমার এই বয়সে, ভাবাই যায় না।
থাক অনেক পাকামো হয়েছে। এবার এদিকে আয়।
সত্যি বলছি মা। এমন গুদ পাবার জন্য তো ডাক্তারেরা মারামারি শুরু করে দেবে।
কেন কি এমন আছে আমার এতে। এমন তো সবারই হয়।
সবার হয় কেন কচু হয়। দেখ। তোমার তিনটে সন্তান হয়ে গেছে। কিন্তু গুদের কোট একদমই ঝুলে পড়েনি। তার মানে জানো।
কী শুনি!
তার মানে তোমার গুদ বেশি ব্যবহার হয়নি।
এই মুখে এত গুদ গুদ বলবি নাতো। আমার শুনতে খারাপ লাগে।আর গুদ ব্যবহার হয়নি তো কি হয়েছে, তুইও কি এইভাবেই রেখে দিবি!
মাথা খারাপ নাকি। এমন গুদের জন্য তো আমি ধোনও কেটে দিতে পারি।আর এত সুন্দর একটা জিনিসকে তার আসল নামে ডাকব নাতো কি নামে ডাকব! একে গুদ ছাড়া অন্য কিছু বললে এর অবমাননা হবে।
তৃপ্তি খেয়াল করে কথার মাঝখানে বাবাইও নিজের প্যান্ট খুলে ন্যাংটো হয়ে গেছে। সেও ছেলেকে বলে- আমারটা সুন্দর হলে তোরটাও বা কম কিসে!
তিমির মার কথা শুনে চমকে ওঠে। সে বলে- তার মানে আমারটা তোমার পছন্দসই। কই আগে কখনো বললে নাতো।
আরে পাগল। তোর মতো বয়সে এমন সাইজ একশোয় একটা হয় বুঝলি। আয় বাবাই, অনেক্ষন তুই আমাকে কষ্ট দিয়েছিস। আয় আমার বুকে আয়।
দাঁড়াও না। একটু চুষে দিই।
না। আজকে আর চুষতে হবে না। আমি এমনিতে আজকে ক্লান্ত। চুষলে আগেভাগেই পড়ে যাবে। আজকে আমাকে থাপিয়ে নে। কাল মন ভরে চুষে নিস।
ঠিক আছে। তবে মনে থাকে যেন। কাল সকালে আমি চলে যাব। যাবার আগে কিন্তু আমাকে চোষাতে দিতেই হবে।তিমির মার বুকে ঝাঁপ মারে। মার বুকে এসে ন্রম স্তনের ওপর চাপ দেয়। সে দুটোকে আদর করে। চুমু খায়। পেটে, পিঠে, পাছায় কামনার হাত বুলিয়ে দেয়। এর ফ্লে খুব শীঘ্র তৃপ্তির কাম চরমে পৌঁছে যায়। তিমির মার ওপরে থাকার কারণে তার ধোনও নিজের গন্তব্য খুঁজে পেতে সফল হয়। ছেলের দশ ইঞ্চি লম্বা ধোন তৃপ্তির পিচ্ছিল গুদের মুখে ঘা মারতেই তৃপ্তির গুদ ওই ধোনকে সাদরে আমন্ত্রণ জানায়। মায়ের গুদে ছেলের ধোন একাকার হয়ে যায়।
তৃপ্তির মুখ দিয়ে আরামের সঙ্গে আহবেরিয়ে আসে। তিমির ধোন ঢুকিয়ে রেখে মার সঙ্গে দুষ্টুমি করে বলে- মা! জোরে মারব না আস্তে।
বাবাই! আমাকে তড়পাস না। তোর যা ইচ্ছে কর। কিন্তু জোরে জোরে ঠাপ মার। তোর মাকে সুখের দরিয়ায় ভাসিয়ে নিয়ে যা।
তাই যেন হয় মা। আমাকে আশীর্বাদ করো আমি যেন তোমাকে চুদে চুদে পৃথিবীর সবচেয়ে বেশি সুখ দিতে পারি।
বদমাশ কোথাকার! বেশি ফটরফটর করতে হবে না। যা করছ তাই করো।
তাহলে এই নে আমার তৃপ্তি। তোকে চুদে চুদে যদি আজকে দরিয়ায় না ভাসাতে পারি, আমাকে আর ছেলে বলে ডাকবি না। আর যদি চুদে চুদে হোড় করে দিতে পারি, তাহলে কাল থেকে আমাকে ওগো বলে ডাকবি। মনে থাকবে তো।
হ্যা গো আমার সব মনে থাকবে। তুমি আমাকে চুদে চুদে গুদে রসের বন্যা বইয়ে দাও। আমার আর কিছু চাই না।
তিমির নিজের দুই হাটুকে নরম বিছানায় ভর দিয়ে নিজের মায়ের কচি গুদে দহরম মহরম করে চলে। মার গুদে রস থাকার কারণে ঠাপের সময় পচ পচ আওয়াজ হচ্ছে। আর সেই আওয়াজ সারা ঘরে ছড়িয়ে পড়ছে। তিমিরের ঠাপের ঠেলায় তৃপ্তির মাইয়েও দোলা খায়। এর ফলে তৃপ্তি যে সুখে শীৎকার দিচ্ছে তাতেও ছন্দ তৈরি হয়ে যাচ্ছে। তৃপ্তি আঁক আঁক বলে ছেলেকে বলে-বাবাইইইই আস্তে মার। তোরররর বোন উঠে পড়বে।তিমির কার কথা শোনে। তার শরীরে এখন অশুর ভর করেছে।
সে ঠাপ মারতে মারতেই বলে- ধুত! উঠুক গে। তুই নিজের চোদা খা তো।

পাঁচ সাত মিনিট যেতেই তৃপ্তির একবার মাল ঝরে যায়। তৃপ্তি শক্তি দিয়ে নিজের ছেলের বাহু আঁকড়ে ধরে। এই সময়ে তিমিরও একটু বিশ্রাম নিয়ে নেয়। এবার জোরালো ঠাপ মারা যাবে। মার মুখে কয়েকটা চুমু খেয়ে তিমির বলে- কি হল! এত তাড়াতাড়ি। এখনো তো আমার পড়েনি।
কি করব বল। বললাম না। আজ ক্লান্ত হয়ে রয়েছি। তবে তুই কর না।তিমির আবার নিজের খেলায় মত্ত হয়ে ওঠে। দশ মিনিট পর তিমির যখন মাল ছাড়ছে, ততক্ষণে তৃপ্তিরও একবার মাল আউট হয়ে গেল। দুজনেই নিস্তেজ হয়ে একে অপরকে জড়িয়ে ধরল। মা-ছেলে দুজনের গায়েই ঘাম ঝরছে।তৃপ্তি পরম মমতায় তিমিরের মাথায় হাত বুলিয়ে দেয়।
এই ওঠ। অনেক্ষন হয়েছে।

তিমির পাশে সরে যেতেই তৃপ্তি উঠে বসে। তিমিরের ধোন রসে মেখে চুপসে গিয়েছে। ছেলে তার দিকে তাকিয়ে রয়েছে। তৃপ্তি নিজের গুদের দিকে তাকিয়ে দেখে সেখান থেকে হড়হড় করে তিমিরের ঢেলে দেওয়া রস চুইয়ে পড়ছে। তৃপ্তি পাশে থেকে একটা কাপড় টেনে নেয় গুদ মোছার জন্য। তিমির সেটা দেখে মার হাত থেকে কাপড় ছিনিয়ে নেয়। সে বলে-দেখি না আগে।

No comments:

Post a Comment

'