সতর্কীকরণ

আপনার যদি ১৮+ বয়স না হয় তবে দয়াকরে এই সাইট ত্যাগ করুন! এই সাইটে প্রকাশিত গল্প গুলো আমাদেব় লেখা ও ইন্টারনেট থেকে সংগ্রহ করা, শুধু আপনাকে সাময়িক আনন্দ দেয়ার জন্য!

Tuesday 14 April 2020

মায়ের উপহার

এখন সবে বেলা সাড়ে তিনটে।

শুয়ে রয়েছে ললিতা। একটু আগেই তার ঘুম ভেঙ্গেছে, আলস্য কাটেনি এখনও। একটা ঢলঢলে হাতাছাড়া, যাকে বলে স্লীভলেস ম্যাক্সি পরে শুয়ে ললিতা।

এখনই ওঠা উচিত ললিতার, স্কুল থেকে ছেলে ফিরবে এসেই খেতে চাইবে। কিন্তু ওর এখন মোটেই উঠতে ইচ্ছে করছে না। ক্লান্ত লাগছে ভীষন।


কাল সারারাত ওকে ঘুমোতে দেয়নি সুজয়। কি একটা বই এনেছিল সুজয় – উ:। পাতাভরা বড় বড় রঙ্গিন ছবি সব - সাংঘাতিক উত্তেজক।

হঠাৎ ললিতার মনে পড়ে যায়, বইটা তো সুজয় নিয়ে যায় নি। আজকে দু’জনে আরও ভালো করে দেখবে বলে।

ললিতা উঠে টেবিল থেকে বইটা নিয়ে আসে। তারপর খাটে শুয়ে ছবিগুলো দেখতে থাকে। বিছানায় উপুড় হয়ে শুয়ে শুয়ে ছবি দেখে ললিতা। কি ভীষন ভালো লাগছে একা একা ছবিগুলো দেখতে। কাল দু’জনে যখন দেখেছিল তখন ললিতার কিন্তু এত ভালো লাগেনি।

ললিতা শুয়ে শুয়ে বইটা দেখছে। ঠ্যাং দুটো বেশ ফাঁক করা বলে ম্যাক্সিটা পাছায় চেপে বসে গেছে। প্যান্টিটা টান টান, ম্যাক্সির ওপর থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে। ছবিগুলো দেখতে দেখতে ললিতা আস্তে আস্তে কোমড় দুলিয়ে দুলিয়ে বিছানায় গুদ ঘষছে, সুখ খাচ্ছে।

উঃ ভীষন গরম চাপছে, কালকের থেকেও বেশি। ললিতা ভাবে একা একা দেখলে বুঝি বেশি গরম চাপে। ও পাশের বালিশটা দুই উরুর ফাঁকে ঢুকিয়ে বিপরীত বিহার করার মতো করে বালিশে গুদ ঘষতে থাকে।

বাব্বাহ- কি হিটই না চাপল। এখন যদি সুজয় ঘরে থাকত, ললিতা নিজে থেকেই গুদ খুলে ওকে দিয়ে চোদাতে চাইতো। ছবিগুলোতে পুরুষেরা কেউ যৌনিতে বীর্য্য ফেলছে না। মেয়েগুলো হা করে জ্বিভ বের করে রয়েছে। পুরুষেরা হাট দিয়ে খেচে ঐ হা করা মুখের মধ্যে বীর্য্য ফেলছে। তলপেটে।

সুজয় কাল প্রথমে ললিতার গুদে বীর্যপাত করেনি। মাইয়ের ওপর ফেলেছিল। অবশ্য এর আগেও সুজয় ললিতার মাইতে বীর্য ফেলেছে। শুধু মাইতেই নয়- তলপেটে, গালে, জ্বিভে, পাছায়, বগলে – কোথায় নয়? চোদনে ভীষন পারদর্শী সুজয় অসভ্য তাতেও, এমনিতে সুজয় দারুন ভদ্র, পড়াশোনায়ও দারুণ। কিন্তু এমন সব কান্ড করে ও।

ঘড়িতে ঢং ঢং করে পাঁচটার ঘন্টা পড়ল। তার মানে ললিতা প্রায় ঘন্টাখানেক ধরে এসব চিন্তা করছে। এবার উঠে পড়ে ললিতা। আলমারিতে বইটা তুলে রেখে ম্যাক্সি, ব্রা ও প্যান্টি খুলে ফেলে ললিতা। সম্পূর্ণ ল্যাংটো হয়ে নিজেকে আয়নায় দেখে ও।

ষোল বছরের এক সন্তানের মা ললিতা। কিন্তু এখনও কি যৌবন ওর দেহে। ও বরাবরই সুন্দরী। কিন্তু গত বছর দু তিনেক ধরে ওর যৌবন যেন ফেটে পড়ছে এবং স্থির হয়ে আছে। মনে হয় এ যেন সুজয়ের চোদার গুনে। ললিতার শরীরে এখন ঠিক এতটুকুই মেদ জমেছে যতটুকু না জমলে ঠিক প্রকৃত সুন্দরী হওয়া যায় না। এর মাইগুলো আরও পুরন্ত হয়ে ওজনে বেড়েছে, ভারে নিম্নমুখী। ওর পাছার মাপ এখন আটত্রিশ। বরাবরই ছত্রিশ ছিল, এখন আরও বড় হয়েছে। বেশ লম্বা ললিতা, তা প্রায় পাঁচ ফুট ছয় ইঞ্চি তো হবেই।

কাজেই ওর পাছার ছলকানিটা দারুন লাগে। কোমড়ে এক প্রস্ত চর্বি জমে একটা ভাঁজ পড়ে সেটাও দারুন। হিসাব করে দেখে ললিতা, ওর বর্তমান বয়স পঁয়ত্রিশ। মাত্র আঠারোয় বিয়ে হয়েছিল ওর, আর বছর না ঘুরতে ঘুরতেই ছেলে। এসব চিন্তা করতে করতেই বাথরুমে গিয়ে গা ধোয় ললিতা। তারপর বাথরুম থেকে বেরুনোর সাথে সাথেই ডোর বেল বাজে।

দরজা খুলতেই দেখে ওর বড় ননদ এসেছে তার জা’কে নিয়ে। কথাবার্তা বলতে বলতেই সুজয় ঢোকে। পিসীর সঙ্গে একটু কথাবার্তা বলে মুখ হাত পা ধুয়ে টিফিন খায় সুজয় তারপর স্যারের কাছে পড়তে চলে যায়।

সারে দশটা। ঢং ঢং আওয়াজে পেটা ঘড়িটা সময় জানিয়ে দেয়। বাড়ির সব কাজ সেরে বাথরুম থেকে নাইটি পরে ঘরে আসে ললিতা। সুজয় আগেই ছবির বইটা বার করেছে আর ছবিগুলো উল্টে পাল্টে দেখছে। ললিতাকে নাইটি পরে ঘরে ঢুকতে দেখে সুজয় বলে আবার ওগুলো কেন?

তাহলে, ল্যাংটো হয়ে আসব নাকি? উচ্ছল হাসিতে ঝর্ণার মতো কলরোল তোলে ললিতা। তারপর তুইতো আমায় ন্যাংটো করবি বলে এগিয়ে এসে পাজামা সরিয়ে সুজয়ের খাড়া বাড়াটা হাতে নেয়। বাড়ার ছালটা প্রায় নিজে থেকেই সরে গেছে। বাকীটা ললিতা হাতে করে সরিয়ে হাঁসের ডিমের মতো বড়সড় চকচকে লিঙ্গমণিতে জ্বিভ ছোঁয়ায়।

ললিতা কেলাটা মুখে পুরে হালকা চোষণ দেয়। তারপড় ঢলে পড়ে সুজয়ের গায়ে। সুজয় ললিতার নাইটির ফাঁস খুলে দেয়। কোমরের কাছে নাইটিটি জড় হয়ে গিয়ে ললিতার সুন্দর মাই দুটো সুজয়ের ঠিক মুখের কাছে বেরিয়ে আসে। ললিতার ঢলঢলে চর্বিওলা নিম্নমুখী পূর্ণ সাইজের ধবধবে সাদা স্তনজোড়া, বাদামী রংয়ের আঙুরের মতো বোঁটা আর ফিকে বাদামী রংয়ের বলয় বোঁটার চারিদিকে।

সুজয় জ্বিভ বার করে। ললিতা ডান মাইটা উঁচিয়ে বোঁটাটা সুজয়ের মুখে দেয়। বামস্তনের বোঁটাটা আঙ্গুলে পাকাতে পাকাতে ডান স্তনের বোঁটা জ্বিভ দিয়ে ঘষথে থাকে সুজয়। পরে গোটা মাইটাই জ্বিভ দিয়ে চাটতে থাকে। আরও কিছুক্ষন বাদে ললিতার প্যান্টিটা টেনে খুলে দেয় সুজয়।

ঝকঝকে ফর্সা চওড়া গুদ ললিতার। খাটের পাটিতে হেলান দিয়ে বসে ওরা দুজনে ছবি দেখতে থাকে। সুজয় এক হাতে বইটা ধরে আছে অন্য হাতে ললিতার গুদ ঘাঁটছে। ললিতা এক হাতে বইয়ের পাতা উল্টে দিচ্ছে। আরেক হাতে সুজয়ের বাড়া নাড়িয়ে দিচ্ছে। আর দুজনের মাঝে মাঝে চুমু খাওয়া চলছে। ছবির বইটা দুই তিনবার করে ঘুরিয়ে ফিরিয়ে দেখতে প্রায় এক ঘন্টা লাগে। সঙ্গে ঘাঁটাঘাঁটিতো চলছেই। ফলে দুজনেই গরমে ফেটে পড়ে। বইটা সরিয়ে ললিতা সুজয়ের বাড়া মুখে ভরে চুষতে থাকে।

সুজয়ও একটু হেলে গিয়ে ললিতার পাছা জড়িয়ে গুদে মুখ দেয়। বেশ খানিকক্ষন চোষাচুষি চলে ওদের। তারপর সুজয় বালিশে হেলান দিয়ে বসে পড়ে। ওর দু’পায়ের ফাঁকে ঠিক মাস্তুলের মতো বাড়াটা খাড়া হয়ে থাকে। কামাতুর দৃষ্টিতে বাড়াটা দেখতে থাকে ললিতা। সুজয় ললিতার একটা মাই পক পক করে টিপি দিয়ে বলে আর চোখে দেখে লাভ কি? এবার চোখে দেখ। মহারাজতো তৈরি।

ললিতা সুজয়ের কোলে ওঠার সময় বলে, দাঁড়াও আগে রাজাকে একটু মাই খাইয়ে নিই এবং বাড়াটা দুই মায়ের ফাঁকে চেপে ধরে বুক দুলিয়ে কিছুক্ষন ঠাপিয়ে নেয়। এরপর সুজয়ের কোলে ধুমসো তাল তাল মাংস ঠাসা পাছটা নিয়ে উঠে বসতেই সুজয়ের তাগড়াই বাড়াটা পচাৎ করে ললিতার গুদে সেদিয়ে যায়। ললিতা পাছা তুলে ঠাপের পর ঠাপ খেতে থাকে মহা সুখে। সুজয় তলা থেকে কোমড় নাচাতে চানাতে দেখে ললিতার চুচি জোড়া ঠাপের তালে তালে কেমন সুন্দর দোল খাচ্ছে। ললিতার রক্তাভ গুদটা কি সুন্দরভাবে কেলিয়ে আছে।

যখন কোমড় তোলে তখন ললিতার গুদের ভেতর থেকে লাল টুকটুকে মাংসপিন্ড অনেকটা বেরিয়ে আসে আবার পরক্ষনেই বাড়ার চাপে সেটা ভেতরে ঢুকে যায়। ললিতা সুজয়ের গলা দু’হাতে বেষ্টন করে গুদ নাচিয়ে নাচিয়ে ঠাপ খায়। সুজয় ললিতার পাকা চালতার মতো চুচি মলে প্রাণভরে, চটকায় টেপে, বোঁটায় সুরসুরি দেয়। আঃ ইসঃ মাগে ইত্যাদি শব্দের শীৎকারে ললিতা কাম সোহাগ জানায়।

প্রায় বিশ মিনিট ধরে চলে ওদের ঠাপাঠাপি, তারপর ললিতার মধু ভান্ডে মধু ঢেলে দেয় সুজয়। অমৃত নিঝর খসে যায় ললিতার। ললিতা আর সুজয়ের এই রতিবাসর রোজই বসে। এইভাবেই তৈরি হচ্ছে সেন্ট পিরাস স্কুলের ফার্স্ট বয় সুজয় আগামী মাধ্যমিক পরীক্ষার জন্য।

প্রতি রাতেই ও ওর মামনি, পঁয়ত্রিশ বছর বয়সী ললিতাদেবীর গুদের বার তিনেক ফ্যাদা ঢালবেই। শুনেই চমকে উঠলেন তো। না না, চমকানোর কিছু নেই, এটা যখন ও ক্লাস এইটে পড়ত অর্থাৎ দু’বছর আগে, তখন থেকেই চলছে। সুজয়ের বাবা অর্থ্যাৎ ললিতার স্বামী, অমলেন্দু রায় এখন আছেন সৌদি আরবে।

তিনি বছর দুয়েক আগেই চাকরি সুত্রে ছয় বছরের কন্ট্রাক্টে ওখানে পাড়ি জমান। ঘরে থাকে টগবগে যুবতী স্ত্রী ললিতা আর কিশোর সুজয়। দিনের পর দিন ললিতার গুদ একেবারে উপোসী থাকে। কিন্তু তেত্রিশ বছরের ডাসা যুবতী শরীরের একটা চাহিদাতো আছেই। ওদিকে সুজয় তখন সবে হাত মারতে শিখেছে। নারী শরীরের প্রতি অসম্ভব লোভ। ঠিক সে রকম সময় শরীরের চাহিদা মেটাতে ললিতা গুদে আঙ্গুলিবাজি করার সময় নজরে পড়ে যায় সুজয়ের।

ঘরে সম্পূর্ণ উলঙ্গ হয়ে গুদে আঙ্গুল ঢুকিয়েছিল ললিতা। খেয়াল ছিল না, ঘরের দরজা ভেজানো আছে। একমনে আঙ্গুলটা রস চপচপে গুদে ঢোকাচ্ছে আর বের করছে ও। জল খসবে খসবে এমন সময় দরজা ঠেলে সুজয়ের প্রবেশ। কিংকর্তব্যবিমুড় হয়ে যায় ললিতা। কি রকম যেন আচ্ছন্ন হয়ে পড়ে, নগ্ন শরীরটাকে ছেলের চোখের থেকে আড়াল করার কথাটাও মনে থাকে না।

আচ্ছন্নটা কাটে তখনই যখন সুজয়ের হোঁৎকা বাড়াটা ললিতার গুদে ঢুকে গিয়ে তলপেটটাকে পুরো ভর্তি করে দিয়েছে। গুদের মধ্যে সামান্য ফাঁকও নেই – টাইট হয়ে চেপে বসে গেছে। ছিঃ বাপি, কি করছিস তুই। আমি তোর মা না। আহত বিস্ময়ে গলা বুজে আছে ললিতার। পকাৎ পকাৎ করে ললিতার গুদে ঠাপ কষাতে কষাতে সুজয় বলে, বাপি এখন এখানে নেই, তাই তোমাকে চোদার দায়িত্বটা আমিই পালন করব আজ থেকে। আর তাছাড়া চোদন জিনিসটা তোমার বড়ই দরকার, নয়তো আঙ্গুল ঢুকিয়ে ঢুকিয়ে তোমার এমন সুন্দর গুদটার বারোটা বাজাবে।

ব্যাস সেই শুরু, সেই থেকে রোজই ললিতাকে ওর বাড়া গুদে নিতে হয়। তাতে আর অবশ্য ললিতার আপত্তি নেই। সুজয়ের বাড়াখানা যা – বাব্বাহঃ। প্রায় একফুটি আর হামান দিস্তার ডান্ডির মতো মোটা, গুদ খানাকে পুরো খাপে খাপে ভরিয়ে দিয়েও বেশ কিছুটা উদ্বৃত্ত থাকে, আর চোদন খানাও তেমনি দেয় দারুন। শুধুমাত্র মাসিকের দিনগুলোয় ললিতা গুদে বাড়া দিতে দেয় না।

সুজয়ের ইচ্ছে পোঁদ মারবে, কিন্তু ছেলের বাড়ার বহর দেখে ললিতার ওটাকে পোঁদে নিতে সাহসে কুলোয় না। শেষ পর্যন্ত ছেলের বাড়া পোঁদেও নিতে হল। এবারে সেই কাহনীই শোনাচ্ছি তোমাদের।

সুজয়ের টেস্টের রেজাল্ট বেরিয়েছে, প্রতিবারের মত যথারীতি ফার্স্ট হয়েছে। সেই খুশির খবর নিয়ে বাড়ি ফেরে, মামনির জন্য একটা সালোয়ার কামিজ নিয়ে এসেছে। ওর বহুদিনের সখ মাকে সালোয়ার কামিজ পরাবে। বাড়ি ঢুকেই খুশির চেঁচামেচি জুড়ে দেয় ও মামনি দেখ তোমার জন্য কি এনেছি। সুজয়ের হাতে সালোয়ার কামিজটা দেখে ভারী অবাক হয়ে যায় ললিতা। বলে এ সব আবার কি এনেছিস। বুড়ো বয়সে আমি সালোয়ার পরব? বুড়ি তুমি? হেসে ওঠে সুজয়। তারপর বলে, তোমায় যা মানাবে না মামনি।

অবশেষে সুজয়ের চাপাচাপিতে সেদিনই সন্ধ্যেবেলা গাটা ধুয়ে ললিতাকে সালোয়ার কামিজ পরতে হয়। সত্যিই দারুন লাগে ললিতাকে। সুজয় বলে ললিতাকে মামনি এইটা কিন্তু খুলবে না। রাতে এইটা পরেই শুতে যাবে, তখন আমি খুলে দেব। রাতে খাওয়া দাওয়ার পর ঐ সালোয়ার কামিজ পরিহিতা অবস্থায় ললিতা শুতে আসে।

ললিতা ঘরে ঢুকে দরজা বন্ধ করতেই সুজয় খাট থেকে নেমে আসে লাফ দিয়ে। জড়িয়ে ধরে চুমু খায় ললিতাকে, তারপর ঘুরিয়ে ফিরিয়ে সামনে থেকে পেছন থেকে দেখতে থাকে তার মায়ের শরীরটাকে। কামিজটা বেশ টাইট হয়েছে ললিতার পাছায়, পোঁদের বলদুটো ঠেলে বেরিয়ে আসছে যেন।

কামিজের তলাটা কোমড়ের ওপর তুলে দিয়ে মামনির শুধু সালোয়ার পরা পাছা আর সামনের দিকটা দেখে সুজয়। সালোয়ারের ওপর দিয়েই ললিতার গুদটা হালকাভাবে টিপে দেয়। আঃ দুষ্টুমি করিস না বাপি। কপট রাগে ছেলেকে শাসন করে ললিতা। তারপর কামিজের পেছনের লম্বা চেনটা খুলে নিজেই হাত তুলে মাথা গলিয়ে বের করে নেয় ওটা। সাথে সাথে বেড়িয়ে আসে কালো নাইলনের বক্ষবন্ধনীতে আবন্ধ উথলে পড়া ললিতার চুঁচিজোড়া।

তারপর ললিতা সালোয়ারের ফাস খুলে প্যান্টি পরা টাউস পোঁদটাকে বার করে। ছোট্ট কালো নাইলনের প্যান্টি ধার দিয়ে তরমুজের মতো সাদা সাদা দুটো বল বেরিয়ে আছে শুধুমাত্র চেরাটা ছাড়া কিছুই ঢাকা পড়ে নি। সুজয় ললিতার পাছার মাতাল করা সৌন্দর্য দেখে আনন্দে উৎফুল্ল হয়ে চেঁচিয়ে ওঠে, মামনি আজ শুধু তোমার পোঁদই চুদবো। ললিতা ওকে তাতানোর জন্য বলে, ইসসস। দেব আর কি। ও কিন্তু মনে মনে ঠিক করেই রেখেছিল যে আজ সুজয় চাইলেই পোঁদে ঢোকাতে দেবে। কিন্তু ইচ্ছে করেই বলে, আজ শুধু গুদে। সন্ধ্যে থেকেই গুদ আমার ঘেমে রয়েছে।

সুজয় অমনি ললিতার প্যান্টিটা টেনে নামিয়ে দু’পা ফাঁক করে দাড়ানো ললিতার গুদে জ্বিভ পুরে দেয়। তারপর চোষনে চোষনে ললিতাকে অস্থির করে তোলে। প্রায় মিনিট পাঁচেকের চোষনে ললিতার দেহে যেন বিস্ফোরণ ঘরে – বগবগ করে রাগরস বেরিয়ে আসে গুদ উপছে। খানিকক্ষন বিশ্রাম নিয়ে ললিতা ওর বাড়াটা মুখে পুরে চোষে। তারপর দাড়া একটা জিনিষ আনি বলে ল্যাংটো হয়ে পাছা দোলাতে দোলাতে গিয়ে আলমারী খুলে এক শিশি গ্লিসারিন নিয়ে সুজয়ের বাড়ায় চপচপে করে লাগায়।

তারপর ললিতা খাটে উঠে আটত্রিশ ইঞ্চির পাছাটা তুলে পজিশন নেয়। এতক্ষন সুজয় চুপচাপ দেখছিল, কিছু বলে নি। এখন বুঝতে পারে মামনির অভিপ্রায়। পোঁদ মারানোর জন্য মামনি প্রস্তুত। মামনির গাঁঢ়ের তামাটে ফুটকিটার ওপর নিজের গ্লিসারিন চপচপে লিঙ্গমনিটা চেপে ধরে সুজয় হালকা চাপ দেয়।

ওদিকে ললিতাও কোঁৎ মেরে পাছার ফুটনিটা খুলে ধরে। সাথে সাথে সুজয় একটু জোড়ে চাপ দেয়। পকাৎ করে লিঙ্গমনিটা ঢুকে যায় ললিতার পোঁদের গর্তে। আবার কোঁৎ মেরে পাছার গর্তটা ফাঁক করে দেয় ললিতা। আর সুজয় একটুখানি কেলাটা বাইরে বের করে এনে কোমড় নাড়িয়ে সজোড়ে এক ঠাপ দিতেই পড় পড় করে ওর ল্যাওড়াটা ঢুকে যায় ললিতার গাঁঢ়ের ফুটোয়।

বেশ ব্যথা লাগলেও সহ্য করে ললিতা। আজই প্রথম তার গাঁঢ়ে ল্যাওড়া ঢুকল তবে রক্ত বেরোল না। আঃ কি মজা বলে সুজয় শুরু করে ঠাপাতে। ললিতার গাঢ়ের গর্ত বেশ টাইট। বার কুড়ি ঠাপ মেরেই আর পারে না সুজয়। সে ছড় ছড় করে বীর্য ঢেলে দেয় মা ললিতার পোঁদে। পোঁদের ভেতর গরম বীর্য ঝড়ে পড়ায় ললিতাও ইসসস মাগোওওও বলে সুখে কেঁপে উঠে ঝিনকি দিয়ে গুদের জল খসিয়ে দেয়।

টেষ্টে র পর স্কুল ছুটি, এখন খালি পরীক্ষার প্রস্তুতি। কিন্তু গুদে বাড়া ঢুকিয়ে বেশীক্ষন পড়তে পারে না সুজয়। তাই মাকে উলঙ্গ করে কোলে বসিয়ে মায়ের পোঁদে বাড়া ভরে রেখে পড়াশোনা করে সুজয়। ওরা দু’জনে মোটামুটি চব্বিশ ঘন্টাই ল্যাংটো হয়ে থাকে এখন। গত দু’বছর যাবৎ ললিতাকে চুদছে সুজয়।

নিয়মিত চোদনে ললিতার পেট বেঁধে গিয়েছিল। সুজয়ের খুবই ইচ্ছে ছিল বাচ্চাটা হোক। কিন্তু তার মা ললিতাদেবী রাজি হয় নি। অথচ সুজয়ের ভীষণ ইচ্ছে ওর চোদনে মায়ের একটা বাচ্চা হোকে। ললিতার সুজয়কে প্রতিশ্রুতি দিয়েছে যে যদি এ মাধ্যমিকে স্ট্যান্ড করে তাহলে উপহার হিসেবে ওর চোদনে পেট বাঁধিয়ে সেই বাচ্চা ওর কোলে তুলে দেবে। ঐ উপহারের লোভে অমানুষিক পরিশ্রম করে সুজয়। আর তার ফলও ও পায় – মাধ্যমিকে সেভেন স্ট্যান্ড করে।

ব্যাস রেজাল্ট দেখিয়ে ললিতাকে বলে, মামনি এবার তোমার কাছ থেকে পুরস্কারটা পাব তো?

ললিতা বলে, নিশ্চয়ই। সেদিনই রাত্রিতে ললিতাকে সুজয় বিভিন্ন আসনে বার পাঁচেক চোদে। আর প্রতিবারই তার মায়ের গুদ ভাসিয়ে বীর্যপাত করে। রিস্ক পিরিয়ড চলছিল ললিতার। নেকস্ট মীনস পিরিয়তে মীনস হল না ললিতার। তবু কনত্রামেশন করে ললিতা এবং শিওর হয় যে ও কনসীভ করেছে। ছেলের বাড়া গুদে ঢুকিয়ে ছেলেরই কোলে বসে চোদন খেতে খেতে আর মাই টেপাতে টেপাতে সুজয়ের কানে ফিসফিস করে বলে ললিতা, বাপি আমি মা হতে চলেছি।

ললিতার মাই জোড়া আনন্দের আতিশয্যে একেবারে পকপক করে টিপে দিয়ে বলে সুজয়, সত্যি মামনি? হ্যাঁরে সোনা – রাজা ছেলে আমার তোকে প্রাইজটা দিতে হবে না। পকাৎ পকাৎ করে ঠাপিয়ে চলে সুজয়। আর ছেলের বাড়ায় গাথা হয়ে ললিতা স্বর্গে উঠতে থাকে ধাপে ধাপে।

No comments:

Post a Comment

'