সতর্কীকরণ

আপনার যদি ১৮+ বয়স না হয় তবে দয়াকরে এই সাইট ত্যাগ করুন! এই সাইটে প্রকাশিত গল্প গুলো আমাদেব় লেখা ও ইন্টারনেট থেকে সংগ্রহ করা, শুধু আপনাকে সাময়িক আনন্দ দেয়ার জন্য!

Sunday 5 April 2020

মায়ের আত্মসমর্পণ - পার্ট ৩ (বউয়ের সহযোগিতায় শাশুড়ি আর ছোট শালিকে চুদলাম)

লেখক: তৌফিক – মা বোনের প্রেমিক
মায়ের আত্মসমর্পণ পার্ট ১ ও ২ আশা করি তোমাদের ভালো লেগেছে। এবার আমি মায়ের আত্মসমর্পন এর ৩য় পার্ট আর সেই সাথে আমার শাশুড়ি আর সুইটিকে কিভাবে চুদলাম সে বিষয়ে জানাবো। আশা করি এ পার্টটাও তোমাদের ভালো লাগবে। আমার সেজ ভাবি এখন তিন মাসের অন্তঃস্বত্বা। আমরা কেউ বলতে পারি না বাচ্চাটা কার। ভাইয়ার, বাবার না আমার। কারন আমরা কখনো কনডম ব্যবহার করতাম না চোদার সময়। তবে এটা নিয়ে কেউ টেনশনও করছে না। তাই দেরি করলে তাকেও আর চুদতে পারবো না। তাই ঠিক করলাম যেহেতু আমাদের প্রথম বিবাহ বার্ষিকিটা চলে এসেছে আর আমার স্ত্রীও চায় বিবাহ বার্ষিকিটা পালন করতে তাই প্লান করলাম দেশে যাবো। যেই ভাবা সেই কাজ। দেশে যাওয়ার প্রস্তুতি নিলাম।


যাই হোক মুল ঘটনায় আসা যাক,
মার্চ ২০১৩ খুব তড়িঘড়ি করে ছুটিতে গেলাম যে আমার বিয়ের প্রথম বার্ষিকিটা এক সাথে করবো। তাই আমি যেমন খুশি তেমনি আমার বৌ তামান্নাও। আর বাড়ির বাকি সবাইতো আছেই। যাওয়ার আগে অবশ্য ঠিক করে গিয়েছিলাম যে এবার আমার শাশুড়ি আর দুই সুইটিকে যেভাবেই হোক চুদবো। তামান্নাকেও এ ব্যাপারে সব কিছু জানিয়ে রেখেছিলাম। যে দিন আমি বাড়িতে যাই সে দিন আমার শাশুড়ি ও সুইটিও আমাদের বাড়িতে এসেছিল।
আমি যখন সবার সাথে কুশল বিনিময় করে প্রথমে আমার শাশুড়ির কাছে গেলাম তবে অন্যবারের মতো এবার আর পা ছুয়ে সালাম না করে আমি সরাসরি শাশুড়িকে জড়িয়ে ধরি খুব শক্ত করে যাতে তার দুধগুলো আমার বুকের সাথে লেগে পিষ্ট হয়। শাশুড়ি কিছুটা ভ্যাবাচেকা খেয়ে গেল কিন্তু কিছু বলল না আমি কিছুক্ষন জড়িয়ে ধরে রেখে তারপর ছেড়ে দিয়ে ভালোমন্দ জিজ্ঞেস করলাম তারপর গেলাম সুইটির দিকে। তার কাছে যেতেই সে আমার পায়ে ধরে সালাম করতে চাইলে আমি তার দুই বাহু ধরে তাকে তুলে তাকেও জড়িয়ে ধরি আর সুযোগ বুঝে তার দুধে একটা টিপ মারি। সেও কিছু বলল না হতভম্ব হয়ে চুপ করে রইল। তারপর সবাই মিলে ঘরে ঢুকলাম আর গল্প শুরু করলাম।
রাতে খাওয়া দাওয়া এক সাথে করলাম সবাই। তারপর কিছুক্ষন গল্প করে সবাই যে যার ঘরে ঘুমাতে চলে গেলাম। শাশুড়ি আর সুইটিকে গেস্ট রুমে থাকতে দেয়া হল। আমি আর তামান্না আমাদের রুমে চলে গেলাম।
রুমে ঢুকতেই আমার বৌ বলল: এটা কি হল?
আমি: কি হল?
তামান্না: তুমি মা আর সুইটিকে এভাবে সবার সামনে জড়িয়ে ধরলে কেন?
আমি: তাতে কি হয়েছে আমিতো তোমাকে আগেই বলে দিয়েছি যে এবার আমি তোমার মা আর বোনদের চুদবো।
তামান্না: তাই বলে কি সবার সামনে এভাবে তারা কি ভাববে বলতো?
আমি: যা ভাবার ভাবুক।
এখন প্যাচাল না পেরে আসো তোমাকে একটু আদর করি কতদিন তোমাকে আদর করি না তুমিতো ভালোই ছিলে ঘরে শশুর আর ভাসুরের কাছ থেকে নিয়মিতই চোদা খাচ্ছিলে।
তামান্না: তবে তোমার মতো কেউ চুদতে পারে না।
আমি: তাই নাকি ওরেররর আমার সোনারেররর বলে তার দুধগুলো টিপতে আর চুষতে থাকি। এবার দেখ তোমার মা আর বোনেরা আমার চোদা না খেয়ে থাকতে পারবে না।
তামান্না: কিভাবে?
আমি: পরে বলবো বলে তার কাপড়গুলো খুলে ফেলি আর নিজেও নেংটা হই। তারপর চোদা শুরু করি।
প্রায় ১ ঘন্টাতার গুদ ও পোদ চুদলাম। তারপর উঠে যেতেই তামান্না জিজ্ঞেস করল কোথায় যাচ্ছো আবার এত রাতে?
আমি: মায়ের ঘরে।
তামান্না: আজ অন্তত আমার কাছে থাকো।
আমি: মাকে না চোদা পর্যন্ত আমার ঘুম হবেনা।
তামান্না: চল তাহলে আমিও যাবো।
আমি: তুমি যাবে কেন?
তামান্না: বা রে তুমি চুদবে তোমার মাকে আমি কি চেয়ে চেয়ে থাকবো নাকি আমিও বাবার কাছ থেকে চোদা খাবো।
আমি: বাব্বাহ এতক্ষন আমি চোদার পরও তোমার খায়েশ মিটেনি?
তামান্না: তোমারও তো মিটেনি।
দুজনই হাসতে হাসতে বাবা মার রুমে গিয়েদরজা খোলা দেখে ঢুকে পরলাম। দেখলাম দুজনই ঘুমাচ্ছে। আমি মাকে ডাকতেই মা উঠে বসে গেল বলল এতক্ষনে তোর আসার সময় হল। আমি সেই কখন থেকে তোর জন্য অপেক্ষা করছি।
আমি: তোমার বৌমাকে চুদলাম এতক্ষন তাই একটু দেরি হয়ে গেছে।
তামান্না: বাবা কি ঘুমাচ্ছেন?
বাবা: হুমমমমম।
তামান্না: উঠেন আপনার ছেলেতো মাকে না চুদে ঘুমাবে না ততক্ষন আপনি আমাকে চোদেন।
বাবা উঠে বসে বলল- ঠিকইতো। তারা দুজনে চোদাচুদি করবে আমরা কি বসে বসে আঙ্গুল চুষবো বলে সবাই এক সাথে হেসে উঠলাম।
আমি মাকে জড়িয়ে ধরে আদর শুরু করলাম আর বাবা তামান্নাকে। আমি মাকে বললাম অনেকদিন তোমার মুখের ছোয়া পায়নি আমার ধনটা নাও একটু ভালো করে চুষে দাও। মাও আমার কথা শেষ না হতেই ধনটা মুখে নিয়ে চুষতে লাগলো। ওদিকে আমাদের দেখাদেখি বাবাও তামান্নাকে দিয়ে তার ধনটা চোষাচ্ছে।
মা প্রায় ১৫ মিনিট আমার ধনটা চুষলো। তারপর বলল নে এবার তুই আমার ভোদাটা চুষে দে ভালো করে তোর মতো কেউ চুষতে পারে না। আমি মার কথামতো মায়ের ফর্সা সুন্দর ক্লিন গুদের চেড়াটা আঙ্গুল দিয়ে ফাক করে চাটতে ও চুষতে লাগলাম। মা কাতরাতে লাগলো। ওদিকে বাবাও তামান্নার ভোদা চুষতে আর চাটতে লাগলো। কিছুক্ষন চোষার পর আমি মাকে উঠিয়ে নিয়ে সোফার উপর ভর দিয়ে দাড় করিয়ে পেছন থেকে ধনটা এক ধাক্কায় পুরোটা ঢুকিয়ে দিলাম। মা আহহহহহহ করে উঠলো। আমি ঠাপাতে লাগলাম। ওদিকে বাবাও তার বৌমার গুদে ধন ঢুকিয়ে ঠাপাতে লাগলো। দুজন দুদিকে চুদছি। বাবা তামান্নাকে চুদছে বিছানায় আর আমি মাকে চুদছি সোফায়।
এভাবে আমরা প্রায় ২০ মিনিট চুদলাম তাদের দুজনকে। তারপর পজিশন পাল্টালাম আমি সোফায় বসে মাকে আমার কোলে বসালাম তারপর আমার ধনটা মার গুদে ঢুকিয়ে দিয়ে মাকে উপর নিচ করতে বললাম। মাও আস্তে আস্তে একবার উঠছে আবার বসছে। যার ফলে আমার ধনটা মায়ের জড়ায়ুতে আঘাত করছে। বাবাও তার বৌমা তামান্নাকে ডগি স্টাইলে চুদছে। বাবার আগের চেয়ে অনেক উন্নতিহ য়েছে। আগে যেখানে ১০ মিনিটের মধ্যে মাল আউট করে দিত সেখানে এখন ৩০/৪০ মিনিট লাগে।
বাবা খুব দ্রুত গতিতে তামান্নার গুদে ধন ঢুকাচ্ছে আর বের করছে। আমি তখন মাকে নিয়ে বিছানায় বাবার পাশে গেলাম আর মাকে ডগি স্টাইল নিতেব ললাম মা নিতেই আমিও বাবার মতো মাকে জোড়ে জোড়ে চোদা শুরু করলাম। এক সাথে এক বিছানায় আমি মাকে আর বাবা তামান্নাকে চুদছে। প্রায়৩০ মিনিট চোদার পর দুজনই এক সাথে মাল আউট করলাম তাদের গুদের ভিতর। তারপর কিছুক্ষন বিশ্রাম নিয়ে আমরা আমাদের রুমে এসে শুয়ে পরলাম।
সকালে ঘুম ভাংলো সুইটির ডাকে। তাকে দেখে আমি আবার উত্তেজিত হতে থাকি। তাকে ডেকে কাছে বসাই। জিজ্ঞেস করি গত রাতে যে তোমাকে জড়িয়ে ধরলাম তোমার কি খারাপ লেগেছে?
সুইটি: খারাপ লাগবে কেন? আপনি তো আমার ভাইয়ের মতো।
আমি: শুধু কি ভাইয়ের মতো না কি অন্য কিছু?
সুইটি: অন্য কি?
আমি: তুমি জানো না শালি হল আধা ঘড়ওয়ালি?
সুইটি: ওটাতো কথার কথা।
আমি: ওটা কথার কথা না ওটা বাস্তব।
সুইটি: যান আপনি শুধুদু ষ্টুমি করেন আমার সাথে।
আমি: একটুও করি নি।
সুইটি: করেন নি?
আমি: নাহ, করি নি।
সুইটি: তাহলে গত রাতে কি করেছেন?
আমি: কি করেছি?
সুইটি: কিছুই করেন নি?
আমি: নাহ তুমিই বল না আমি কি করেছি?
সুইটি: আমি বলতে পারবো না আমার লজ্জা করছে।
আমি: লজ্জার কি আছে আমি না তোমার ভাইয়ের মতো বলো আমি কি করেছি?
সুইটি: আপনি আমার বুকে হাত দিয়েছেন।
আমি: আর কি করছি?
সুইটি: টিপও দিছেন।
আমি: তো তুমি কি ব্যাথা পেয়েছো?
সুইটি: নাহহহ।
আমি: তাহলে?
সুইটি: আপনি আগে কখনো এভাবে জড়িয়ে ধরেন নি তো তাই একটু অবাক হয়েছি। এবার আমাকেও জড়িয়ে ধরলেন আবার মাকেও।
আমি: কারন আমি তোমাদের দুজনকেই ভালোবাসি তাই।
সুইটি: ছি: ছি: দুলাভাই আপনি এসব কি বলছেন।
আমি: যা সত্যি তাই বলছি। এখন তুমি বল তুমি কি আমায় ভালোবাসো না?
সুইটি: বাসি তবে ভাই হিসেবে।
আমি: আমিও তোমাকে বোনের মতো ভালোবাসি তাই বোনের মতো আদর করতে চাই, তুমি কি দিবে আমায় আদর করতে?
সুইটি চুপ করে রইল দেখে আমি তার হাত ধরে বললাম দেখ সুইটি শালি-দুলাভাইর সম্পর্ক মধুর সম্পর্ক আর এতে কোন দোষ নাই আর আমি তোমার আপুকেও এ ব্যাপারটা জানিয়েছি সেও মত দিয়েছে এখন তুমি যদি মত দাও তাহলে আমি খুশি হবো।
সুইটি: তাই বলে আপনার সাথে?
আমি: সমস্যা কি এটাতো আর আমাদের বাইরে যাচ্ছে না।
সে অনেকক্ষন চিন্তা করে বললো যদি মা জেনে যায়?
আমি: তোমার মায়েরও একটা ব্যবস্থা হবে তবে তোমাদের সাহায্য লাগবে।
সুইটি: মাকেও করতে চান নাকি?
আমি: হুমমমমম।
শুধু তোমার মাকে নয় তোমার বড় আপুকেও করবো সুযোগ পেলে এখন তুমি রাজি কি না বলো?
ও কিছু না বলে মাথা নিচু করে আছে দেখে আমি একটু সাহস করে তাকে কাছে টেনে জড়িয়ে ধরলাম। সে চুপ করে আছে। আমি তার ঠোটে কিস করলাম। সে শিউরে উঠলো।
জীবনের প্রথম পুরুষের স্পর্শে যা হয় আর কি। আমি ধীরে ধীরে তার গাল, কপাল, গলা, বুকে কানে চুমু দিতে লাগলাম আর হালকা হালকা কামর দিতে শুরু করলাম। তার নি:শ্বাস ঘন হতে শুরু হল।
আমি এবার সরাসরি তার কচি ৩২ সাইজের দুধ একটা ধরে হালকা টিপ দিলাম সে আহহহহহহ করে উঠলো। আমি এবার অন্য দুধটাও টিপ দিলাম সে আবারও আহহহহহ করে উঠলো। আমি তাকে উঠিয়ে আমার কোলে বসালাম তারপর তাকে পাগলের মতো চুমু দিতে লাগলাম আর সেই সাথে পালা করে তার দুধ দুইটা টিপতে লাগলাম। আমাদের দুজনের অবস্থা যখন চরমে ঠিক তখনই তার মা মানে আমার শাশুড়ি তাকে ডাক দিল। আর সে কাপড় ঠিক করে দৌড়ে পালালো। আমি অসহায়ের মতো তার যাওয়ার পথে চেয়ে রইলাম।
কিছুক্ষন পর তামান্না আসলে আমি তাকে ঘটনাটা বললাম সে আফসোস করে বলল ইসসসস একটুর জন্য তাহলে করতে পারলে না। আমি তাকে বললাম রসিকতা করছো আমার সাথে তাই না তোমার মা আর ডাকার সময় পেল না। তামান্না বলল চিন্তা করছো কেন একবার যেহেতু ধরা দিয়েছে আবারও আসবে। তুমিএখন চল নাস্তা করবে। আমি বললাম নাস্তা পরে আগে একবার চুদে নেই তোমাকে। জলদি আস তোমার বোন আমাকে গরম করে চলে গেছে এখন তুমি তার খেসারত দাও বলে আমি তাকে জড়িয়ে ধরে বিছানায় ফেলে তার পায়জামাটা খুলে ধনটা ঢুকিয়ে চোদা শুরু করলাম। এক নাগাড়ে ঠাপাতে শুরু করলাম পাগলের মতো। প্রায় ৩০ মিনিট ঠাপানোর সে বলল মাল ভিতরে ফেল না মুখে দাও আমি খেয়ে নেব। আমি তার কথা শুনে আরো কয়েকটা রাম ঠাপ মেরে তার মুখে ঢুকালে সে চোষা শুরু করে আর আমি ঠাপাতে থাকি এক পর্যায়ে তার মুখের ভিতর এক কাপ পরিমান ঘন বীর্য ঢেলে দিলাম আর সে সবটুকু চেটে পুটে খেয়ে নিল। তারপর আমি তামান্নার সাথে নাস্তা করতে চলে গেলাম।
দিন গড়িয়ে রাত হল। আমি মনে মনে ঠিক করলাম আজ রাতেই সুইটিকে চুদবো। যেই ভাবা সেই কাজ। রাতে শাশুড়ির শরীর খারাপের কারনে তাড়াতাড়ি শুয়ে পরল। আমরা তখনো আমার রুমে গল্প করছিলাম। আমি সুইটিকে কাছে টেনে নিয়ে তাকে আদর করা শুরু করলাম। বললাম সকালে তো তোমার মায়ের জন্য খেলাটা শেষ করতে পারলাম না এখন খেলাটা শেষ করবো বলে তার দুধ টেপা শুরু করলাম। তামান্নাকে বললাম তুমি যদি চাও বাবা মায়ের রুমে যেতে পারো না হয় ভাইয়ার রুমে যাও। সে বলে আমি ভাইয়ার রুমেই যাই বলে উঠে চলে গেল। আমি সুইটির শরীর থেকে এক এক করে সব কাপড় খুলে তাকে সম্পূর্ণ উলঙ্গ করে দিলাম। তারপর তাকে বললাম তুমি কি কখনো ছেলেদের ধন দেখেছে?
সুইটি: ছোটদের দেখছি।
আমি: বড়দের দেখনি?
সুইটি: না।
আমি: দেখতে মন চায় না?
সুইটি: হুমমমমম।
আমি তার হাতটা আমার ধনের উপর রেখে বললাম দেখ কেমন?
সুইটি: ও মা এটাতো অনেক বড়।
- বড় হলেই তো মজা বলে আমি আমার লুঙ্গিটা খুলে দিয়ে তার হাতে আমার ধনটা ধরিয়ে দেই। সে এক নজরে তাকিয়ে থাকে।
আমি বললাম: ওভাবে হা করে তাকিয়ে আছো কেন?
সুইটি: পুরুষের এটা এত বড় আর শক্ত হয় জানতাম না।
আমি: এখন তো দেখলে জানলে।
সুইটি: হুমমমম।
আমি: এবার এটা মুখে নিয়ে চোষ দেখবে অনেক ভালো লাগবে।
সে কিছুটা ইতস্তত করল মুখে নিতে আমি জোড় করাতে মুখে নিল। কিন্তু চুষছিল না আমি তখন তার মাথা চেপে ধরে ঠাপাতে থাকি মুখের ভিতর। বললাম: তুমি কি জানো তোমার আপু ভাইয়ার রুমে কেন গেছে?
সুইটি: গল্প করতে।
আমি: আরে নাহ আজ তোমার আপু ভাইয়ার চোদা খাবে সে জন্য গেছে কাল খেয়েছে বাবার চোদা।
সুইটি: কি বলেন এইসব?
আমি: আমাদের পরিবারে সবাই খোলামেলা আমি পরিবারের সব মেয়েকেই চুদছি যেমন- মা, বোন, ভাবি, ভাতিজি, ভাগ্নিসহ আরো অনেককেই চুদছি। এখন শুধু তোমরা মা মেয়ে বাকি।
আজ তোমাকে চুদবো তারপর তোমার মা তারপর তোমার বড় আপুকে চুদবো। কাউকে ছাড়বো না।
সুইটি: মাকে রাজি করাবেন কিভাবে?
আমি: তোমার মা তো এমনিতেই অনেকদিনের উপোষ তাই বেশি কষ্ট হবে বলে মনে হয় না তবে কখন কি করতে হবে আমি তোমাদের বলবো বলে আমি তাকে খাটে দুই হাতে ভর দিয়ে দাড়াতে বলি। তারপর তার পিছে গিয়ে প্রথমে আস্তে আস্তে তার আচোদা গুদে আমার ধনটা ঘষতে থাকি।
৫ মিনিট ঘষার পর দেখি তার গুদ বেয়ে কামরস বের হচ্ছে। আমি আস্তে চাপ দিলাম পিচলে সরে গেল ঢুকলো না। আমি আবারও একটু জোড়ে চাপ দিলাম। একটা হালকা আওয়াজ করে মুন্ডিটা ঢুকলো।
সুইটি আহহহ করে উঠলো। আমি আস্তে আস্তে মুন্ডিটা ঢুকাচ্ছি বের করছি করতে করতে একটা হালকা জোড়ে আরেকটা ধাক্কা মারি ধনটা আরো একটু ভিতরে ঢুকে আটকে গেল বুঝলাম পর্দায় গিয়ে ঠেকছে।
আমি এভাবে আরো ৫ মিনিটের মতো ধনটা সম্পূর্ণ বের করে আবার ঢুকাতে লাগলাম। যখন কিছুটা ফ্রি হল তখন তার মুখে তার পরনের প্যান্টিটা গুজে দিলাম আর আচমকা শরীরের পুরো শক্তি দিয়ে একটা রাম ঠাপ দিলাম আর তাতেই তার ফটাস করে একটা আওয়াজ করে আমার ধনের ৩ ভাগের ২ ভাগ ঢুকে গেল। সে চিৎকার দিতে চেষ্টা করেও পারলো না। ব্যথায় তার চোখ দিয়ে পানি ঝড়ছে আর গুদ দিয়ে তাজা রক্ত। আমি কিছুক্ষন বিরতি দিয়ে আবার ঠাপ দিতে শুরু করি। তাকে জিজ্ঞেস করলাম এখন কি ব্যাথা করছে?
সুইটি মাথা নেড়ে হ্যাঁ সুচক জবাব দিল।
আমি: একটু পর আর থাকবে না। আর একটু সহ্য কর বলে তার মুখ থেকে প্যান্টিটা সরিয়ে দিলাম সে বড় বড় নিঃশ্বাস নিতে লাগলো। আমি ঠাপের গতি বাড়িয়ে দিয়ে চুদতে লাগলাম।
সুইটি: ভাইয়া আস্তে করেন ব্যাথা করছে।
আমি ঠিক আছে বলে আস্তে আস্তে ঠাপাতে লাগলাম। তারপর তাকে বললাম, পজিশন পাল্টাও খাটের উপর চিৎ হয়ে দুদিকে পা ছড়িয়ে শুয়ে পর। এভাবে করলে ব্যথা কম লাগবে। সে আমার কথামতো চিৎ হয়ে পা ছড়িয়ে শুয়ে পড়লো আর আমি আবার ধনটা একটা ঠাপ দিয়ে অর্ধেকটা ঢুকিয়ে দিলাম। তারপর সেকি চোদন। সে বলছে এখন একটু ভালো লাগছে একটু জোড়ে জোড়ে করেন। আমি ধীরে ধীরে গতি বাড়িয়ে চুদতে লাগলাম। তার গুদটা অনেক টাইট বিধায় আমার ধনটা সম্পূর্ণ ঢুকাতে কষ্ট হচ্ছিল। তবুও আমি জোড়ে জোড়ে ঠাপাতে লাগলাম আর এক সময় আমার পুরো ধনটাই তার গুদে ঢুকতে আর বের হতে লাগলো।
প্রায় ২৫ মিনিট ঠাপানোর পর যখন আমার মাল আউট হবে বুঝতে পারলাম ধনটা তাড়াতাড়ি বের করে তার দুধ আর পেটের উপর থক থকে মালগুলো ফেললাম।
সুইটি: বাইরে ফেললেন যে?
আমি: তোমার এখন সেইফ পিরিয়ড চলছে না কি আমি তো আর জানি না তাই রিস্ক নিলাম না।
সুইটি: ভিতরে ফেললে কি হত?
আমি: তুমি গর্ভবতি হয়ে যেতে।
চিন্তা করো না সামনে আমি তোমাকে জন্মনিয়ন্ত্রক পিল কিনে দিব তখন নিয়মিত খেলে ভিতরে ফেললেও কোন সমস্যা হবে না। এখন বলো প্রথম চোদা খাইছো কেমন লাগলো?
সুইটি: খুউব ভালো লেগেছে তবে প্রথমে খুব ব্যাথা পেয়েছিলাম পরে আরাম লাগছে।
আমি বললাম তোমার সতি পর্দার কারনে ব্যথা করেছে সামনে আর ব্যাথা করবে না। তখন আমি একটা কাপড় দিয়ে তার গুদের চারপাশ থেকে রক্তগুলো পরিস্কার করে দিলাম। তারপর কিছুক্ষন গল্প করলাম সে আবার চোদা খেতে চাইলে আমি আবার তাকে চুদলাম এবার সে আর ব্যাথা পায় নি। আমাদের যখন চোদাচুদি শেষ হল তখন তার বোন মানে আমার বৌ তামান্না রুমে ঢুকলো বললো: কি কাজ হয়ে গেছে?
আমি: হুমমমম তোমার বোনটা একটা খাসা মাল চুদে অনেক মজা পেলাম।
সুইটি: আপু তুই কি তালত ভাইয়ের কাছে চোদা খেতে গেছিলি?
তামান্না: তোকে কে বলল এ কথা?
সুইটি: দুলাভাই।
তামান্না: হুমমমমম তোরা চোদাচুদি করবি আমি কি চেয়ে চেয়ে দেখবো তাই আমিও চোদা খেয়ে এলাম। চোদা খাওয়া ছাড়া আমার ঘুম হয় না। এখন আর কথা না বলে তাড়াতাড়ি কাপড় পরে মায়ের কাছে যা ঘুমাতে।
বোনের কথামতো সুইটি কাপড় পড়ে চলে যেতেই তামান্না বললো আমাকে চুদবে না আজ?
আমি: তোমার বোনকে দুইবার চুদে খুব ক্লান্ত লাগছে তোমাকে এখন আর চুদবো না সকালে চুদবো কেমন?
তামান্না: ঠিক আছে।
তারপর আমরা দুজন একে অপরকে জড়িয়ে ধরে শুয়ে পড়লাম।
সকালে ফজরের নামাজের আগে দিয়ে আমি আমার স্ত্রী তামান্নাকে প্রায় দেড় ঘন্টা ভালো করে প্রাণ ভরে চুদলাম। চোদার পর আমি আবার ঘুমিয়ে পরলাম আর তামান্না একটু বিশ্রাম নিয়ে উঠে গোসল করে নামাজ পরে নাস্তা বানাতে চলে গেল। সকালে নাস্তা খাওয়ার পর আমার শাশুড়ি আর সুইটি চলে গেল আর যাওয়ার সময় আমাদেরকে যাওয়ার কথা বলে গেল। আমরাও সময় করে আসবো জানালাম। তারা চলে যাওয়ার পর আমি আর বাবা মিলে আবার মা সেজ ভাবি আর আমার স্ত্রী তামান্নাকে পালা করে আরো ২ বার চুদলাম তারপর দুপুরে খাওয়া দাওয়া করে আমি আমার ভাইয়ের দোকানে চলে গেলাম। এখন তার পালা দুপুরে খাওয়া দাওয়ার পর সেও আবার মা, আমার স্ত্রীও তার বউকে বাবার সাথে মিলে চুদবে।
দারুনই চলছিল আমাদের পারিবারিক চোদাচুদি। সকালে আমি মা, বোন আর সেজ ভাবিকে চুদতাম। দুপুরে ভাইয়া মা, আমার স্ত্রীও তার বউকে চুদতো আবার রাতে আমরা তিনজন মিলে ওদের তিনজনকে পালা করে চুদতাম। এমন সুখি পরিবার আর একটাও আছে বলে আমার মনে হয় না আর এখন আমরা এটার প্রতি অভ্যস্থ হয়ে গেছি। কিছুদিন পর আমি আমার স্ত্রী তামান্নাকে নিয়ে শুশুড় বাড়িতে বেড়াতে গেলাম আসলে আমার প্লান মতে শাশুড়িকে চুদতে গেলাম।
আমরা যাওয়ার পর শাশুড়ি আর সুইটিরা মিলে আমাদের দারুনভাবে আপ্যায়ন করল। খাওয়া দাওয়ার পর আমরা কিছুক্ষন গল্প করলাম বিকেলের দিকে আমি, তামান্না আর সুইটি বাইরে ঘুরতে গেলাম তখন আমি সুইটিকে বললাম আজ রাতে আমি তোমাকে আর তোমার মাকে চুদবো কেমন?
সুইটি: মাকে কিভাবে চুদবেন?
তামান্না: আমারও একই প্রশ্ন সত্যি করে বলতো তোমার মনে কি আছে?
আমি: পকেট থেকে কিছু ঘুমের ঔষধ আর সেক্সের বড়ি বের করে বললাম এটা দিয়ে কাজ করবো।
এগুলো কি দুজনেরই একসাথে প্রশ্ন?
আমি: এগুলো খেলে খুব ঘুম হবে আর এটা তোমার মায়ের শরিরকে গরম করবে।
কিভাবে খাওয়াবে আবারও দুজনের প্রশ্ন?
আমি: সে দায়িত্ব তোমাদের দুজনের, কিভাবে খাওয়াবে আমি জানিনা। পানির সাথে, দুধের সাথে বা সরবতের সাথে খাওয়াতে পারো।
তারা বলল ঠিক আছে দেখা যাক কি করা যায়।
প্রায় ২ ঘন্টা বেড়ানোর পর ৮ টার দিকে আমরা বাসায় ফিরলে শাশুড়ি আমাদের সরবত দিল খেতে আমি তো মেঘ না চাইতে বৃষ্টি দেখতে পেলাম। তাদেরকে ইশারা করে বললাম যে সরবতের সাথে ঔষধগুলো মিশিয়ে দিয়ে তাদের মাকে খাওয়াতে।
তারা একটা গ্লাসে সবগুলো ট্যাবলেট মিশিয়ে আমার শাশুড়িকে খেতে দিল। শাশুড়ি প্রথমে খেতে চাচ্ছিল না বলছে তিনি খেয়েছেন। আমি বললাম আমরাতো আর দেখি নি, এখনআ পনি না খেলে আমরাও খাবো না। বায়না করাতে তিনি ঔষধ মিশানো সরবতটা খেয়ে নিলেন। আমি তো মনে মনে হাসছিলাম এই ভেবে যে আজ আমার বিধবা শাশুড়ির শরীরটা নিয়ে খেলতে পারবো।
যাই হোক ৯ টার দিকে আমরা রাতের খাবার খেয়ে নিলাম। শাশুড়ি বললো ওনার নাকি খুব ঘুম পাচ্ছে আর কেমন কেমন লাগছে। আমাদের বুঝতে বাকি রইল না যে ঔষধের খেলা শুরু হয়ে গেছে। আমরা এক সাথে সবাই বললাম যে আপনি ঘুমিয়ে পড়েন আমরাও একটু গল্প করে ঘুমাবো। শাশুড়ি চলে গেল ওনার রুমে। ঘুমাতে। আমার শশুড় বাড়িটা চার রুমের আর সবগুলো রুমে দুইটা করে দরজা আর এক রুম থেকে অন্য রুমে খুব সহজেই যাওয়া যায়।
যাই হোক, আমি আমার স্ত্রী ও সুইটিকে বললাম আম্মা যেহেতু চলে গেছে এখন আগে তোমাদের দুই বোনকে একবার চুদি তারপর তোমার মাকে ভালো করে চুদতে পারবো। তারাও মত দিল।
আমি প্রথমে সুইটিকে ৩০ মিনিট ধরে চুদলাম তারপর কিছুক্ষন বিশ্রাম নিয়ে আমার স্ত্রী তামান্নাকে ৪৫ মিনিটের মতো চুদে দুজনের গুদেই বীর্যপাত করলাম। তারপর এক তারা আমাকে এক গ্লাস দুধ আর কিছু ফল এনে দিল। আমি সেগুলো খেয়ে কিছুক্ষন বিশ্রাম করলাম। তারপর তাদের বললাম তোমরা কি দেখবে আমি কিভাবে তোমাদের মাকে চুদি? দুজনেই হ্যা সুচক জবাব দিল। আমি বললাম ঠিক আছে তবে কোন প্রকার আওয়াজ করো না কিন্তু। তারা মাথা নেড়ে সম্মতি দিল। আমি আমার বউয়ের হাতে ক্যামেরাটা দিয়ে বললাম তুমি ছবি তুলবে আর সুইটির হাতে মোবাইলটা দিয়ে বললাম তুমি ভিডিও করবে। তারা উভয়েই মত দিল।
আমি ধীরে ধীরে উঠে শাশুড়ির রুমে গিয়ে দেখি শাশুড়ি অঘোড় ঘুম। লাইটটা জ্বালানোই ছিল। আমি কাছে গিয়ে দুবার ডাক দিলাম আম্মা আম্মাব লে দেখি কোন সাড়া শব্দ নেই। তখন আমি ধীরে ধীরে ওনার শরীরের উপর থেকে শাড়ির আচলটা সরিয়ে দিলাম। আমার শাশুড়ির দুধগুলো অনেক বড় আর খাড়া ছিল। ব্লাউজের উপর দিয়ে হালকা করে চাপ দিলাম। নাহ শাশুড়ির কোন খবর নাই। আমি আস্তে আস্তে টিপতে শুরু করলাম। খুব মজা লাগছিল তখন আমার।
১০ মিনিট ধরে ভালো করে দুধ দুইটা ইচ্ছেমতো টিপলাম তারপর ব্লাউজের হুক খুলতেই দুধ দুইটা লাফিয়ে বের হয়ে গেল। আশ্চর্য হলাম ব্রা না পড়া অবস্থায় শাশুড়ির দুধগুলো খাড়া হয়ে আছে। আমি লোভ সামলাতে পারলাম না দুধের বোটাগুলো মলতে শুরু করলাম দেখলাম ওগুলো খুব শক্ত হয়ে খাড়া হয়ে গেছে বুঝলাম শাশুড়ির সেক্স উঠছে। ও একটা কথা বলে রাখি আমার শশুড় মারা যান ১৯৯৭সালে তখন আমার শাশুড়ির বয়স ছিল ২৫/২৬। স্বামী মারা যাওয়ার পর আর বিয়ে করেন নি। তাই তার শরীর ভরা যৌবনের বান। ১৬ বছরের আচোদা শরীর। যেই দেখবে সেই খেতে চাইবে। শাশুড়ির বর্ণনাটা দেই, বয়স ৪০, দুধ ৩৮, কোমড় ৩৮, পাছা ৪০। দেখতে মোটামুটি ভালোই। টাইট ফিগার। বড় গলাকাটা ব্লাউজ পরার কারনে তার দুধের কিছুটা অংশ দেখা যায়। তবে খুবই ধার্মিক প্রকৃতির মহিলা। পাচ ওয়াক্ত নামায পড়েন আর ছেলে মেয়েদেরও সেভাবে শিক্ষা দিয়েছেন।
যাই হোক, আমি মুখটা নামিয়ে একটা দুধের বোটা মুখে পুড়ে নিয়ে চুষতে শুরু করি আর অন্যটা হাত দিয়ে টিপতে থাকি। এভাবে আরো দশ মিনিট পালা করে দুই দুধের বোটা চুষলাম আর টিপলাম। তারপর কিছুটা নেমে শাশুড়ির খোলা পেটটাতে হাত বোলালাম নাভি চাটলাম। এরপর আমি চুড়ান্ত স্ট্রোক নেয়ার জন্য শাশুড়ির শাড়িসহ পেটিকোটটা উপরের দিকে কোমড় পর্যন্ত উঠিয়ে দিলাম। বিশ্বাস করবে না তোমরা এত সুন্দর আর ফর্সা গুদ আমি এ পর্যন্ত দেখি নি।
তার উপর একদম ক্লিন মনে হয় নিয়মিত বালগুলো পরিস্কার করে। পা দুইটা দুই দিকে ফাক করতেই দেখি গুদ দিয়ে ফেনা বের হচ্ছে তার মানে শাশুড়ির সেক্স উঠে গেছে আর সে ঘুমের মধ্যেই মজা নিচ্ছে। আমি আলতো করে গুদের উপর হাত রাখলাম। তারপর বোলাতে শুরু করি। ক্লিটটা নাড়াতে থাকি। এক সময় একটা আঙ্গুল গুদের ভিতর ঢুকিয়ে দেই। দেখি একটু নড়ে উঠলেন তিনি। কিন্তু বুঝতে পারলেন বলে মনে হল না। যাই হোক আমি এবার আরো একটা আঙ্গুল ঢুকিয়ে আঙ্গুলগুলো একবার ঢুকাচ্ছি আবার বের করছি। আমার পুরো হাত ভিজে একাকার হয়ে গেল শাশুড়ির কাম রসে।
এদিকে আমার বউ আর সুইটি আমার কান্ড কারখানা দেখছে আর হাসছে আবার ইশারায় তাড়াতাড়ি করারজ ন্যও বলছে। আমি এবার বিছানায় উঠে শাশুড়ির দু পায়ের মাঝখানে ঢুকলাম তারপর ওনার দুটা পা হাটু গেড়ে খাড়া করে দিলাম যার ফলে ওনার গুদটা কিছুটা ফাক হয়ে গেল। আমি কিছুটা থুথু আমার ধনের আগায় লাগিয়ে ওনার গুদের চেড়ায় ঠেকালাম তারপর আস্তে করে একটা চাপ দিতেই মুন্ডিটা ঢুকে গেল আর শাশুড়ি আবারও একটু নড়ে উঠলেন কিন্তু চোখ খুললেন না।
আমি কিছুক্ষন দম নিয়ে আবার ধনটা বের করে একটু জোড়ে একটা চাপ দিয়ে অর্ধেকটা গুদে ঢুকিয়ে দিলাম। অনেকগুলো বছরের আচোদা গুদে টাইট হয়ে আমার ৭.৫ ইঞ্চি ধনটা ঢুকে গেল। আমি এবার ঠাপাতে শুরু করি আর হাত দিয়ে তার দুধ দুইটা টিপতে থাকি আর বোটাগুলো মলতে থাকি। শাশুড়ি মাঝে মাঝে নড়ে উঠে কিন্তু চোখ খুলতে পারে না। আমি ঠাপের গতি কিছুটা বাড়িয়ে চুদতে শুরু করি। শাশুড়িরগু দ বেয়ে কামরস বের হতে থাকে। যার ফলে যতবারই ঠাপ দেই পচ পচ পচাত পকপক পকাত করে আওয়াজ হচ্ছিল।
এভাবে প্রায় ১৫ মিনিট এক নাগাড়ে ঠাপানোর পর আমি গুদ থেকে ধনটা বের করি। তারপর কিছুক্ষন গুদটা চুষে তার গুদের রসগুলো খেয়ে নিলাম তারপর ওনাকে চিৎ করে শুইয়ে দিয়ে আমি পিছনে গিয়ে আবার একটা পা হাতেনিয়ে আবারও ঢুকিয়ে দিলাম আমার আখাম্বা বাড়াটা আর ঠাপ মারা শুরু করলাম এবার একটু জোড়েই ঠাপাচ্ছিলাম যার ফলে আমার সাড়ে সাত ইঞ্চি ধনটা পুরোটাই শাশুড়ির গুদে অদৃশ্য হচ্ছিল। শাশুড়ি এবার মনে হয় কিছুটা আচ করতে পারছে কিন্তু কিছুই বলছে না। মনে হয় ঘুমের ভাব আর সেক্সর বড়ির কারনে শরীরে শক্তি পাচ্ছিল না।
যাই হোক, আমি এবার পুরো দমে ঠাপিয়ে যাচ্ছিলাম আর হাত দিয়ে ওনার দুধগুলো দলাই মলাই করছিলাম। এভাবে আরো ১৫ মিনিট ইচ্ছেমতো শাশুড়িকে চুদলাম। তারপর আমি আবার ওনাকে চিৎ করে শুইয়ে দিয়ে আবারও কিছুক্ষন ওনার ক্লিট আর গুদটা চুষলাম আর চাটলাম।
এবার আমি ওনার পা দুইটা যতটুকু সম্ভব ফাক করে আমার ধনটা একটা ধাক্কায় পুরোটা ঢুকিয়ে দিলাম। তারপর চোদা শুরু করি। এভাবে প্রায় আরো ৩০মিনিট আমি ওনাকে চুদলাম আর ওনার গুদের ভিতর মাল আউট করলাম এবং আমি উঠে গেলাম আর আমার বউ আর সুইটিকে বললাম ভালো করে আম্মার গুদটা পরিস্কার করে দিয়ে কাপড় চোপড় ঠিক করে দিতে। তখন রাত প্রায় ৩ টা। সবকিছু ঠিক ঠাক করে সুইটি তার মায়ের সাথে শুয়ে পরল আর আমি তামান্নাকে নিয়ে আমাদের রুমে চলে গেলাম আর ছবি আর ভিডিওটা দেখলাম। ভালোই হয়েছে। তারপর আমরা ঘুমিয়ে পরলাম।
সকালে যখন ঘুম ভাঙ্গলো তখন তামান্নাকে ডেকে বললাম- কি অবস্থা এখন, কিছু বলছে তোমাদের?
তামান্না: নাহ তবে আজ মাকে অন্য রকম লাগছে।
আমি: কেমন?
তামান্না: আগের চেয়ে ভিন্ন মনে হয় গতরাতের ঘটনাটা বুঝতে পেরেছে।
আমি: বুঝতে পারলেতো ভালোই, আমিও তাই চাই।
তামান্না: আচ্ছা তুমি তাড়াতাড়ি ফ্রেশ হয়ে নাও আমি নাস্তা দিচ্ছি তোমাকে।
আমি উঠে হাত মুখ ধুয়ে নাস্তা করলাম। তারপর আমি বাইরে বের হয়ে গেলাম আর দুপুরের আগে বাসায় ফিরলাম এবং খাওয়া দাওয়া শেষে কিছুক্ষন বিশ্রাম নিলাম আর বিকেলে আগের দিনের মতো ঘুরতে বের হলাম। তখন তামান্না আর সুইটি দুজনেই আমাকে বলল আজ কি করবে?
আমি: আজও কালকের মতো করবো তবে আজ শুধু সেক্সের ঔষধ খাওয়াবো তাও হাই ডোজ যাতে তিনি নিজ থেকে আমার চোদা খাওয়ার কথা বলে। যেই ভাবা সেই কাজ। আমরা যখন ফিরে আগের দিনের মতো তিনি সরবত দিলেন সাথে নিজের জন্য আলাদা একটা গ্লাসে করে সরবত নিলেন।
মনে মনে ভাবলাম আজকের মিশন মনে হয় ফেইল হয়ে গেল। আমরা সরবত আর নাস্তা করে কিছুক্ষন গল্প করলাম তারপর রাতের খাবারের ব্যবস্থা হলো আমরা এক সাথে খেতে বসলাম। খাওয়া যখন অর্ধেক তখন শাশুড়ি কি কারনে একটু উঠলেন আর আমি সাথে সাথে ট্যাবলেটের গুড়োগুলো ওনার পানি আর ভাতের সাথে মিশিয়ে দিলাম। উনি ফিরে আবার খেতে বসলেন আর আমরা সবাই খাওয়া শেষ করে এক সাথে উঠে গেলাম। খাবারের পর উনি কিছু ফল এনে দিলেন। আমরা সেগুলো খাচ্ছিলাম আর গল্প করছিলাম।
কিছু সময় পার হওয়ারপর উনি বলছেন আমার এত গরম লাগছে কেন?
আমি বললাম- গরমের দিন গরমতো লাগবেই। বলাবাহুল্য তখন কারেন্ট ছিল না আর এমনিতেই অনেক গরম পরছিল। আমি বললাম এক কাজ করেন এখানেতো কেউ নেই আপনি শাড়ির আচলটা নামিয়ে বাতাস করুন দেখবেন ঠান্ডা লাগবে। উনি কিছুটা লজ্জা মুখে বলল তা কিভাবে সম্ভব তুমি আমার মেয়ের জামাই আর আমি তোমার সামনে কিভাবে এমন খোলামেলা চলবো?
তখন তামান্না আর সুইটি এক সাথে বলে উঠলো বা রে মেয়ের জামাই তো ছেলের মতোই আর মা ছেলের সামনে এভাবে থাকতেই পারে।
তখন আমার শাশুড়ি তার শাড়ির আচলটা নামিয়ে বাতাস করছিল আর আমি হা করে উনার দুধ আর খোলা পেট নাভি দেখতে লাগলাম। শাশুড়ি মনে হয় কিছুটা আচ করতে পেরেছে কিন্তু কিছুই বলে নি। তখন তামান্না বলল মা তুমি এক কাজ কর শাড়িটা একেবারে খুলে ফেল কোন সমস্যা নেই এখানেই আমরা আমরাই।
শাশুড়ি বললেন তুই ঠিকই বলেছিস। উপরের অংশ খোলা আর সম্পূর্ণ শাড়ি খোলা একই কথা বলে উনি উঠে শাড়িটা একেবারে খুলে আলাদা করে আলনায় তুলে রাখলেন।
তখন আমি বললাম: আম্মা আপনার যদি গরম বেশি লাগে আপনি আপনার রুমে গিয়ে শুয়ে থাকেন। তিনি বললেন না আরেকটু পরে ঘুমাবো। এখন ঘুম আসবে না যা গরম পরছে আজ।
এদিকে শাশুড়ির চোখ মুখ লাল হয়ে গেল। ট্যাবলেটের এ্যকশন শুরু হয়ে গেছে। আমি বললাম আম্মা আপনি এক কাজ করুন ঘুমে আপনার চোখ মুখ লাল হয়ে গেছে আপনি গিয়ে শুয়ে পরেন আমরা আপনাকে বাতাস করে দিব বলে এক প্রকার আমি ওনার জোড় করে উঠিয়ে নিয়ে শুইয়ে দিলাম আর পাশে বসে ওনাকে বাতাস করতে লাগলাম।
কিছুক্ষন বাতাস করার পর আমি বললাম এখন কি ভালো লাগছে আপনার?
আম্মা: হুমমমম।
আমি: আরো ভালো লাগবে যদি আপনি ব্লাউজটা খুলে ফেলেন।
আম্মা: আমি ব্রা পরি নি।
আমি: তাতে সমস্যা কি, আমিতো আপনার ছেলেরই মতো।
আম্মা কিছুটা ইতস্তত করতেই তামান্না এসে বলল মা তুমি ব্লাউজটা খুলে ফেল না দেখছো না গরমে তোমার কি হাল হয়েছে?
আম্মা: কিন্তু …
আমি: কোন কিন্তু না আপনি ব্লাউজটা খুলেন না হলে আমিই খুলে দিব বলে হাত বাড়াতেই উনি নিজ হাতে খুলে দিলেন। তবে শরীর থেকে আলাদা করেন নি।
আমি বললাম একেবারে খুলে ফেলেন বলে নিজেই হাত দিয়ে ওনার ব্লাউজটা শরীর থেকে আলাদা করে দিলাম।
আমি বললাম: আম্মা আপনার দুধগুলো অনেক বড় বড় আর সুন্দর আমার ধরতে ইচ্ছে করছে।
আম্মা: যাহহহ তুমি যে কি বল না আমি এ জন্যই ব্লাউজ খুলতে চাইনি।
আমি: কেন আমি ধরলে কি আপনার খারাপ লাগবে?
আম্মা: জানি না।
আমি: মানে কি আমি ধরবো?
আম্মা: গত রাতে তো ধরছো, তাও মন ভরে নি?
আমি: তার মানে আপনি সব বুঝতে পেরেছেন?
আম্মা: হুমমমম।
আমি: তাহলে তখন উঠলেন না যে?
আম্মা: ঘুমের কারনে চোখ খুলতে পারছিলাম তবে বুঝতে পেরেছি যে তুমি আমাকে করছো।
আমি: কি করছিলাম আমি?
আম্মা: যা করার তো সবই করছো কিছুইতো বাকি রাখনি।
আমি: আপনার যা শরীর যে কারো মাথা গরম করে দিবে আর আমার অনেক দিনের ইচ্ছে ছিল আপনার শরীর নিয়ে খেলা করতে, কিন্তু বলার বা করার সাহস পাই নি।
আম্মা: তো গতকাল কিভাবে সাহস করলে?
আমি: আপনার দুই মেয়ের কারণে।
আম্মা: তার মানে তাদের সামনেই তুমি আমাকে……
আমি: হুমমমম, তারা তখন একজন ভিডিও করছিল আর অন্যজন ফটো তুলছিল আমাদের।
আম্মা তখন তামান্না আর সুইটির দিকে তাকিয়ে তোরা এ কি করলি আমার সাথে, আমি মুখ দেখাবো কি করে?
তামান্না: তোমার কষ্ট আমাদের সহ্য হচ্ছিল না তাই ও যখন তোমাকে করার কথা বলল আমি রাজি হয়ে যাই তারপরও যেদিন বিদেশ থেকে আসলো তার পরদিন ও সুইটিকে করলো আর আমাদের দুই বোনকে তোমাকে করার জন্য রাজি করালো।
সেই প্লান মতে গত রাতে তোমাকে সরবতের সাথে ঘুমের আর সেক্সের ঔষধ খাইয়ে তোমাকে চুদলো। তুমিও তো ঘুমের মধ্যে খুব উত্তেজিত ছিলে।
সুইটি: বাবা মারা যাবার পর তুমি কতই না কষ্ট করলে আমি প্রথম যেদিন দুলাভাইর কাছ থেকে চোদা খাই সেদিনের পর থেকে মনে হল মেয়েরা চোদা না খেয়ে বাচতে পারে না। আর সেখানে তুমি আজ ১৫/১৬ বছর কিভাবে আছো তাই আমরা দুই বোন মিলে দুলাভাইকে সহযোগিতা করেছি তোমাকে চোদার জন্য। আর আজও দুলাভাই তোমার ভাতের সাথে সেক্সর ট্যাবলেট মিশিয়ে দিয়েছিল যার ফলে তোমার শরীর গরম হয়ে গেছে আর তোমার চোখ মুখ লাল হয়ে গেছে।
তারা যখন কথা বলছিল তখন আমি আমার শাশুড়ির দুধ টিপছিলাম শাশুড়ি সেটা টেরও পায় নি। যখন পেল তখন তিনি আমার হাত সরিয়ে দিলেন। তখনতা মান্না আর সুইটি এক সাথে বলল এখন আর হাত সরিয়ে কি লাভ হবে বলো যা করার তো সে গত রাতেই করে ফেলছে। এখন তুমি যদি নিজ থেকে না চাও তাহলেও সমস্যা নেই। আমরা তোমার ভালো চাই বিধায় তোমাকে অনুরোধ করছি তুমি না করো না। আর এ কথাতো আমরা ছাড়া আর কেউ জানবে না। এত ভালো জামাই থাকতে তুমি উপোস থাকবে কেন।
আমি: আম্মার দু হাত ধরে বললাম, আপনি আমার মায়ের মতো আপনার কষ্ট আমার ভালো লাগে না তাই আমি আপনার কষ্ট দুর করার জন্যই এই পদক্ষেপটা নিলাম। তখন আম্মা কিছু না বলে কাদছিল। আমি ওনাকে স্বান্তনা দিয়ে গালে একটা চুমা দিলাম বললাম আপনি যদি না চান তাহলে আমি আর কিছু বলবো না। এটা বলে যখন উঠে আসতে চাইলাম তখন উনি আমার হাত ধরে বললেন যা করার তো করেই ফেলছো এখন অযথা মানা করে কি হবে আমার যা গেছে তো আমি সেটা আর ফিরে পাবো না। তুমি যদি আমাকে করে সুখ দিতে পারো তাহলে আমার আপত্তি নেই। তখন আমি ওনাকে উঠিয়ে জড়িয়ে ধরে কপালে চুমু খেয়ে বললাম এইতো লক্ষি মায়ের মতো কথা।
আপনি কোন চিন্তা করবেন না আপনার এই ছেলে থাকতে আপনার কোন সমস্যা হবে না বলে আমি শাশুড়ি আম্মার ঠোট চুষতে শুরু করলাম আর এক হাত দিয়ে আম্মার দুধ টিপতে থাকলাম। তামান্না আর সুইটিকে বললাম তোমরা এবার কাপড় খুলে আমাদের সাথে যোগ দাও। তারা ঝটপট কাপড় খুলে নেংটা হয়ে আমাদের পাশে এসে বসলো আমি আম্মাকে বললাম আপনার যদি আপত্তি না থাকে আমি কি আপনার পেটিকোট টা খুলবো?
আম্মা: তোমার যা মন চায় তাই করো আমার কোন আপত্তি নাই।
আমি কথাটা শুনে উনার পেটিকোটটা খুলে একদম নেংটা করে দিয়ে বললাম গতরাতে আপনার শরীরটা ভালো করে দেখতে পারিনি আজ দেখবো বলে ওনার সম্পূর্ণ শরীরটায় নজর বোলালাম। ওনার শরীরের গঠন দেখে আমি পাগল হয়ে যাই।
আমি আম্মাকে বলি আপনি খুব সুন্দর, আপনার শরীরের প্রতিটি অংশ অনেক সুন্দর। আমি আপনার প্রেমে পড়ে গেছি বলে আমি শাশুড়ির সাড়া শরীরে চুমু দিয়ে চাটতে থাকি আর দুই হাত দিয়ে ওনার বড় বড় দুধ দুইটা টিপতে থাকি জোড়ে জোড়ে। উনি সুখে আহহহহহ আহহহহ উহহহহহকরছে আর বলছে কতগুলো বছর কেটে গেল তোমার শশুড় মারা গেছেন আর এতগুলো বছর আমার শরীরটা ক্ষুদার্ত ছিল কামনার আগুনে সারাক্ষন জ্বলেছি কিন্তু কাউকে বলিনি।
কাল যখন তুমি আমাকে চুদলে মনে হলো আমি স্বর্গে আছি। অনেকগুলো বছর পর আমার শরীরের জ্বালা কিছুটা কমে ছিল কালতাইতো সকাল থেকে আমার মনটা অনেক হালকা লাগছিল আজ আর অনেক ভালো লাগছিল।
আমি: তাই নাকি, তাহলে তো আজ আপনাকে আবারও সেই রকম সুখ দিতে হবে?
আম্মা: হুমমমম তুমি আমাকে সুখের সাগরে ভাসিয়ে দাও। মেয়েদের শরীরের জ্বালা হলো বড় জ্বালা এ জ্বালা কেউ সইতে পারে না।
আমি: ঠিকই বলেছেন, আপনি তো জানেন না আমি আমার মা, বোন, ভাবিসহ বাড়ির সবাইকেই চুদছি আর এখন বাবা ও সেজ ভাইয়াও আমার সাথে যোগ দিয়েছে। বাসায় আমরা এক সাথে চোদাচুদি করি। আপনার মেয়েও আমার বাবা আর ভাইয়ের চোদা খায় নিয়মিত।
আম্মা: কি বলছো এইসব, তুমি কি তোমার মাকেও ছাড়ো নি আর তোমার মার তো অনেক বয়স এখনও চোদা দিতে পারে?
আমি: আপনিই তো বললেন মেয়েদের শরীরের জ্বালা হলো বড় জ্বালা। মার বয়স বেশি হলে কি হবে মা এক সাথে গুদে আর পোদে ধন নিতে সক্ষম। আমি তো মাকে ৩ বছর ধরে চুদছি। এছাড়া বড় আপুকে ১২ বছর আর তার যে মেয়েটা আছে সেটা তার স্বামীর না আমার।
আম্মা: কি বলছো এই সব?
আমি: ঠিকই বলছি।
আম্মা: তাই তো বলি বয়স্ক মহিলার প্রতি তোমার এত আকর্ষন কেন, যাই হোক এখন তাড়াতাড়ি ঢুকাও আমার গুদটা মনে হয় ফেটে যাচ্ছে।
আমি বললাম একটু অপেক্ষা করেন আগেতো আপনাকে আসল মজাটা দেই বলে আমি ওনার গুদে মুখ নিয়ে গেলাম আর চুষতে শুরু করলাম চুককক চুকককক করে। ওনি ছটফট করতে লাগলেন আর আহহহ আহহহহহ করতে লাগলেন। আমি প্রায় ১০ মিনিট চোষার পর উনি বললেন আমি আর পারছি না বাবা এবার দয়া করে ঢুকাও।
আমি: এইতো ঢুকাচ্ছি তার আগে আপনি আমার ধনটা মুখে নিয়ে একটু চুষে দেন।
আম্মা: আমি পারবো না।
আমি: না পারলে তোহ বে না পারতেই হবে না হলে আমি ঢুকাবো না।
বাধ্য হয়ে উনি আমার ধনটা মুখে নিয়ে চুষতে শুরু করেন। আমি সুখে ওনার মুখের ভিতর ঠাপ দিতে থাকি। ১০মিনিট চোষার পর আমি ধনটা বের করে ওনাকে খাটের কিনারায় এনে পা দুইটা দুই দিকে সরিয়ে দিয়ে ধনটা গুদে সেট করে একটা ধাক্কা মারি আর হররর হররর করেধনের অর্ধেকটা ধন টাইট হয়ে ওনার গুদে ঢুকে যায় আর শাশুড়ি আম্মা সুখে আহহহহহ করে উঠেন। আমি তখন ঠাপানো শুরু করি। তামান্না আর সুইটিকে বলি তোমরা শুধু চেয়ে চেয়ে দেখবে নাকি কিছু করবে?
তারা বলল কি করবো আমরা?
আমি বললাম তোমরা দুজন আম্মার দুধ দুইটা টিপো আর চোষ। তারা আমার কথা মতো দুইজন দুই পাশে গিয়ে একজন দুধ টিপছে আর অন্য জন চুষছে আর আমি সমানে ঠাপিয়ে চলছি। প্রায় ১৫ মিনিট ঠাপানোর পর আম্মাকে বললাম এবার বিছানার মাঝখানে চিৎ হয়ে শুয়ে দু পা মেলে ধরেন উনি তেমনি করলেন আর আমি আবারও ধনটা ওনার গুদে ঢুকিয়ে ঠাপাতে থাকি। উনি আহহহহহআহহহহহ উহহহহহ মাগো কি ভালো লাগছে রে কতদিন পর গুদে ধন ঢুকলো আহহহহহ আহহহ চোদ বাবা আরো জোড়ে জোড়ে চোদ আহহহহহহহ আহহহ চুদে আমার এত বছরের উপোসি গুদের জ্বালা মিটিয়ে দাও উমমমমম উমমমম আহহহহহ আহহহহ।
শাশুড়ি আম্মার কথা শুনে আমি আরো জোড়ে জোড়ে ঠাপ মারতে লাগলাম।
বললাম: কেমন লাগছে আম্মা?
আম্মা: কি সুখ হচ্ছে তা বলে বোঝাতে পারবো না।
আমি: আমার ধনটা আপনার পছন্দ হয়েছে?
আম্মা: হুমমম অনেক সুন্দর আর বড় তোমার ওটা।
আমি: আমি কি আপনাকে সারা জীবন চুদতে পারবো?
আম্মা: হুমমম আজ থেকে তোমার যখনই মন চাইবে তুমি আমাকে চুদবে।
আমি: কিন্তু আমি চলে যাওয়ার পর আপনার কি হবে তখন আপনাকে কে চুদবে?
আম্মা: সেটাইতো ভাবছি এতদিন তো চোদা না খেতে খেতে ভোদায় গিট লেগে গেছিল কিন্তু তুমি তো আমার ভোদার সেই গিটটা খুলে দিলে এখন তো চোদা না খেয়ে থাকা খুব কষ্টকর হবে তুমিই একটা ব্যবস্থা করে দিয়ে যাবে।
আমি: আমার কাছে বুদ্ধি আছে আপনাকে চোদা না খেয়ে থাকতে হবে না।
আম্মা: সেটা কিভাবে?
আমি: আপনি চাইলে আমি বাবা আর ভাইয়াকে বলবো মাঝে মাঝে এসে আপনাকে চুদে যেতে আর আপনারও যখন মন চাইবে তখন আপনি আমাদের চলে যাবেন তাদের চোদা খাওয়ার জন্য।
আম্মা: সে রকম হলেতো ভালোই হয়।
আমি: ঠিকআছে আমি এখান থেকে গিয়েই ওনাদের এই খুশির খবরটা দিব তবে একটা কথা আমাদের এই সম্পর্কের কথা বাইরের কাউকেই বলবেন না।
আম্মা: মাথা খারাপ এসব কথা কি বলে বেড়ানো যায় তুমি কোন চিন্তা করো না তুমি ব্যবস্থা করে দাও কেউ টের পাবে না।
আমি: এই আমার লক্ষি আম্মাজান বলে জোড়ে জোড়ে চুদতে লাগলাম।
এভাবে প্রায় ৩০মিনিট ঠাপানোর পর আমি আম্মাকে জিজ্ঞেস করলাম মাল কি ভিতরে ফেলবো না বাইরে?
আম্মা: গত রাতে যখন ভিতরেই ফেলছো আজও ফেল সমস্যা নেই কিছুই হবে না।
আমি: যদি পেট বেধে যায়?
আম্মা: সেটা নিয়ে তোমাকে ভাবতে হবে না তুমি ইচ্ছেমতো প্রাণ ভরে চুদে আমাকে শান্ত করো বাকিটা আমি দেখবো।
আমি আরো কয়েকটা রাম ঠাপ দিয়ে শাশুড়ির গুদে সবগুলো ফেদা ঢেলে দিয়ে ওনার শরীরের উপর শুয়ে পরলাম। তামান্না আর সুইটিও আমাদের জড়িয়ে ধরে শুয়ে পরল আর বলল মাকে তো চুদলে আমাদের দুই বোনকে আজ চুদবে না তোমাদের চোদাচুদি দেখে আমাদের গুদেও জল এসে গেছে গুদ কুট কুটকরছে।
আমি: চিন্তা করোনা তোমাদেরও চুদবো একট বিশ্রাম নিয়ে নেই।
কিছুক্ষন বিশ্রাম নিয়ে তামান্না আর সুইটিকে একবার করে আর শাশুড়ি আম্মাকে আরো একবার খায়েশ মিটিয়ে চুদলাম তারপর ঘুমিয়ে পরলাম।
শশুড় বাড়িতে আরো কয়েকদিন থেকে তাদের মা মেয়েকে ইচ্ছেমতো চুদে আমরা স্বামি-স্ত্রী ফিরে আসলাম আর খুশির খবরটা সবাইকে জানালাম বাবা আর ভাইয়াতো মহাখুশি আমার শাশুড়ির মতো পাকা একটা মাগিকে চুদতে পারবে আর সাথে আমার কচি সুইটিটার শরীরটা নিয়ে খেলতে পারবে। এভাবে মা,বোন আর ভাবিদের চুদে আরো কয়েকটা দিন কেটে গেল আর আমাদের প্রথম বিবাহ বার্ষিকি চলে আসলো। আমি আগেই সব ঠিক ঠাক করে রেখেছিলাম ঘরোয়া পরিবেশে অনুষ্ঠান করবো বাইরের কাউকে দাওয়াত দেয়া হয় নি।
যথা সময়ে আমার শাশুড়ি আর সুইটিও আসলো। দুই আপু, ভাবিরা, ভাতিজিরাও আসলো ঠিক সময়ে। রাতে কেক কাটার পর খাওয়া দাওয়া সেরে বড় ভাইয়া তার বাসায় চলে গেল বাড়িতে কেউ নাই বলে চোরের ভয়ে। ছোটদের সবাইকে আলাদা একটা ঘরে একা শোয়ানো হল আর আমরা সবাই আমাদের ড্রয়িংরুমে গল্প করতে লাগলাম।
এক পর্যায়ে আমি একটা থ্রি এক্স ছবি লাগলাম আর সবাই বসে বসে দেখতে লাগলাম। পুরুষ বলতে আমরা বাপ বেটা তিনজন আর মেয়েদের মধ্যে মা, দুই বোন, তিন ভাবি, দুই ভাতিজি, আমার শাশুড়ি, সুইটি আর আমার স্ত্রী তামান্না মোট এগারোজন।
সবাই থ্রি এক্স দেখায় ব্যস্ত। আমি উঠে বললাম সবাই কাপড় খুলে ফেল কারো গায়ে একটা সুতিও থাকতে পারবে না বলে প্রথমে আমি আমার পরনের জিন্স আর টি শার্ট খুলে নেংটা হয়ে গেলাম। তারপর একে একে বাবা ভাইয়া মা, বোন, ভাবিরা, ভাতিজিরা আর আমার স্ত্রী নেংটা হলো। তখনো আমার শাশুড়ি আর সুইটি কাপড় খুলছে না আমি বাবা আর ভাইয়াকে ইশারা দিয়ে তাদের কাপড় খুলে দিতে বললাম। তারা উঠে গিয়ে বাবা আমার শাশুড়ির আর ভাইয়া সুইটির কাপড় খোলা শুরু করল তারা কিছুটা ইতস্তত করছিল কিন্তু নিষেধ করে নি।
বাবাআ র ভাইয়া মিলে দুজনকেই সম্পূর্ণ নেংটা করে দিল। এবার আমি বললাম আজ আমরা ছবিতে যেভাবে চোদাচুদি করে ঠিক সেভাবে গ্রুপ চোদাচুদি করবো। যেহেতু আমরা তিনজন মাত্র পুরুষ প্রথমে আমরা একে একে তোমাদের সবাইকে এক রাউন্ড করে চুদবো কিন্তু মাল ফেলবো না। তারপর বাবা আর ভাইয়া মিলে প্রথমে আমার শাশুড়ি তারপর সুইটির গুদ আর পোদ মারবে। তারপর একে একে সবার গুদ আর পোদ চোদা হবে।
আমি বললাম সবাই যে যেখানে আছো সেখানে কে উচিৎ হয়ে, কেউ কাত হয়ে কেউ ডগি স্টাইলে পোজ নিয়ে থাকো আমরা একে একে সবার গুদে ধন ঢুকিয়ে চুদবো। সবাই আমার কথামতো পজিশন নিল আমি গেলাম মার কাছে বাবা শাশুড়ির কাছে আর ভাইয়া সুইটির কাছে তিনজনে এক সাথেই তাদের তিনজনের গুদে ধন ঢুকিয়ে চোদা শুরু করলাম। ১০মিনিট চোদার পর আমরা তাদের গুদ থেকে ধন বের করে আমি গেলাম বড় ভাতিজির কাছে বাবা বড় আপু আর ভাইয়া বড় ভাবির কাছে বললাম চুষে দাও তারা চুষে দিল তারপর আমরা একইভাবে তাদের তিনজনকে ১০ মিনিটের মতো চুদলাম। তারপর আমি মেজভাবির কাছে বাবা ছোট ভাতিজির কাছে ভাইয়া আমার বউয়ের কাছে গিয়ে আবারও ধন চোষালাম।
তারপর আগের মতোই পালা করে তিনজনে তাদেরকে ১০ মিনিটের মতো চুদলাম। বাকি রইল ছোট আপু আর সেজ ভাবি আমি বাবা আর ভাইয়াকে বললাম তোমরা তাদের চোদ আমি দেখি। বাবা সেজ ভাবিকে ভাইয়া ছোট আপুকে চুদলো।
প্রথম রাউন্ড শেষ। সবাই চোদা খেয়ে কিছুটা ক্লান্ত বেশি ক্লান্ত আমরা তিনজন। তাই বললাম এবার কিছুক্ষন বিশ্রাম নেয়া যাক আর কিছুটা হালকা নাস্তা করা যাক বলতেই মা আর ভাবিরা মিলে দুধ, ফল নিয়ে আসলো। সবাই মিলে খেলাম। তখন ছবিতে তিনজন নিগ্রো মিলে একজনকে চুদছিল তাদের মধ্যে দুইজনে গুদ আর পোদে ধন ঢুকিয়ে চুদছিল আর অন্যজন মুখের ভিতর ঠাপাচ্ছিল।
আমি বললাম এবার আমরাও এমন করবো। প্রথমে সিরিয়ালে দিলাম আমার শাশুড়িকে। বাবাকে বললাম তুমি সোফাতে শুয়ে পর বাবা শুয়ে পরল শাশুড়িকে বললাম আপনি বাবার শরীরের উপর উঠে উনার ধনটা আপনার ভোদায় ঢুকান উনি তাই করলেন ভাইয়াকে বললাম তুমি এবার ওনার পোদে ধন ঢুকাও। ভাইয়াও তাই করলো। তখন আমি শাশুড়ির সামনে গিয়ে বললাম এবার আপনি আমার ধনটা মুখে নিয়ে চোষেন আর বাবা আর ভাইয়াকে বললাম এখন তোমরা ঠাপানো শুরু কর। বাবা আর ভাইয়া লাগাতার ঠাপাচ্ছে। শাশুড়ি মাগো মাগো বলে চিৎকার করতে চাইছে কিন্তু মুখে আমার ধন থাকার কারণে শব্দ বের হচ্ছে না। বাকিরা সবাই আমাদের চোদাচুদি দেখছে আর নিজেদের দুধ টিপছে আর গুদে আঙ্গুলি করছে। আমি শাশুড়ির মুখের ভিতর ঠাপাতে শুরু করি।
এভাবে ১৫ মিনিট ঠাপানোর পর আমি পজিশন পাল্টাতে বলি বাবাকে বলি এবার তুমি আম্মার পোদ চুদবে আর ভাইয়া গুদ। বাবা যেভাবে শুয়ে ছিল সেভাবেই আছে শাশুড়িকে বললাম আপনি ঘুড়ে দুই হাত উল্টো ভর করে বাবার ধনটা পোদে ঢুকান তিনি সে রকমই করলেন আর ভাইয়াকে বললাম তুমি এবার ওনার গুদে ধন ঢুকাও আর জোড়ে জোড়ে ঠাপাও তবে খবরদার মাল আউট করবে না। বাবা আস্তে আস্তে আর ভাইয়া জোড়ে জোড়ে ঠাপিয়ে চুদে চলছে আমার শাশুড়িকে। শাশুড়িও খানকি মাগির মতো দুটো ধনের চোদা উপভোগ করতে লাগলো।
কিছুক্ষন ঠাপানোর পর দুজনই বলল তাদের মাল বের হতে চাচ্ছে আমি বললাম তাহলে তাড়াতাড়ি ধন বের কর। তারা ধন বের করলো। আমি এবার মাকে আসতে বললাম তারা বলল আমরা একটু বিরতি নেই না হলে মাল আউট হয়ে যাবে আমি বললাম ঠিক আছে মাকে আমি একাই চুদি কিছুক্ষন বলে আমি মার গুদে ধন ঢুকিয়ে ১৫মিনিটের মতো ইচ্ছেমতো ঠাপালাম। তারপর শাশুড়িকে চুদলাম ১০ মিনিটের মতো।
কিছুক্ষন বিরতি দিয়ে বললাম এবার সুইটির পালা। আমি সুইটির পোদ চুদবো ভাইয়া তুমি ওর গুদ চুদবে আর বাবা তুমি ওর মুখ চুদবে। তারা একমত হলে ভাইয়াকে শুতে বললাম তারপর সুইটিকে বললাম ভাইয়ার উপর উঠে গুদেধন ঢুকাতে সে ধন ঢুকালো গুদের ভিতর আর আমি সুইটির পোদে ধন ঢুকিয়ে চোদা শুরু করি আর বাবা ওর মুখ চুদতে থাকে। কচি মেয়ে তাই অনেক ব্যাথা পাচ্ছিল আর চিৎকার করছিল। তিনটা ধন এক সাথে তিন ফুটোয় নিতে তার খুবই কষ্ট হচ্ছিল কিন্তু চোদার সময় এ সব কিছু মনে আনলে চলে না। তাই আমরাও সব কিছু ভুলে গিয়ে লাগাতার ঠাপাতে থাকি।
আমাদের তিনজনেরই মাল আউট হওয়ার সময় হল। আমি বললাম কেউ মাল ভিতরে আউট করো না তাদেরকে আজ মাল দিয়ে গোসল করাবো। আরো প্রায় ১০ মিনিট চোদার পর আমার শাশুড়ি আর সুইটিকে নিচে শুইয়ে দিয়ে তাদের সম্পূর্ণ শরীরে বীর্য দিয়ে ভরিয়ে দিলাম। তারা সেভাবেই পরে রইল। কিছুটা ক্লান্তি নিয়ে আমরা আবার ছবি দেখায় মন দিলাম। ৩০ মিনিট বিরতি দিয়ে আবার উঠলাম তিনজন। এভাবে একে একে মা, দুই আপু, দুই ভাতিজিকে চুদলাম আর তাদের শরীরে ভাসিয়ে বীর্যপাত করলাম।
রাত তখন ২ টা। এখন বাকি আছে শুধু আমাদের চার ভাইয়ের বউ।
আমি বললাম ওরা চারজন আর আমরা তিনজন। প্রথমে কাকে চোদা যায়?
বাবা বলল মেজ বউমাকে ভাইয়া বলল আমার বউ (তামান্নার) কথা।
আমি বললাম- না, এক কাজ করলে কেমন হয়?
তারা উভয়েই জানতে চায় কি?
আমি বললাম: যেহেতু আজ সবার গুদ পোদ মুখ এক সাথে চোদা হচ্ছে তাহলে এরা বাদ যাবে কেন এদেরও সে রকম চোদা উচিত।
সবাই আমার কথায় মত দিল।
আমি বললাম: প্রথমে মেজ ভাবির গুদ পোদ আর মুখ চুদবো আমরা তিনজন বলে মেজ ভাবীকে আমি ডগি স্টাইলে তার গুদে ধন ঢুকিয়ে চোদা শুরু করলাম। ভাইয়া ভাবির মুখে ধন ঢুকিয়ে ঠাপাচ্ছিল আর বাবা ভাবীর ঝোলা দুধগুলো চুষছিল ছাগলের বাচ্ছার মতো। যেহেতু তারা চারজন সেহেতু চারবার মাল আউট করা অসম্ভব। ইতোমধ্যে বাকি সাতজনকে চুদে দুই বার মাল আউট করা হয়েছে এখন বড় জোড় আরো দুই বার মাল আউট করা যাবে। তাই আমি বললাম মেজ ভাবীকে অর্ধেক চুদবো বড়ভা বিকে অর্ধেক তারপর তাদের দুজনের গায়ের উপর আমরা মাল আউট করবো। যেই ভাবা সেই কাজ।
মেজ ভাবীকে একে একে আমরা বাপ বেটা তিনজন মিলে গুদ, পোদ আর মুখ চুদলাম ৩০ মিনিটের মতো। তারপর বড় ভাবিকে আসতে বললাম সে যখন আসলো তখন আমি তার মুখের ভিতর আমার ধনটা ঢুকিয়ে চুষতে বললাম আর বাবা পোদে আর ভাইয়া ভাবির গুদ চুদতে শুরু করলো। এভাবে পাল্টাপাল্টি করে বড় ভাবিকেও তিনজনে মিলে ৩০ মিনিটের মতো চুদে বড় ভাবি আর মেজ ভাবির মুখ দুধ পেট সহ সারা শরীরে বীর্য দিয়ে ভরিয়ে দিলাম।
পর পর তিন বার আর ৯ জন কামুকি মাগিদের চুদে আমাদের শরীরের সব শক্তি শেষ। তাই ঠিক করলাম আমার বউ আর সেজ ভাবিকে কিছুক্ষন বিশ্রাম নিয়ে তারপর চুদবো। তাই আমরা ৩০ মিনিটের মতো বিশ্রাম নিলাম আর হালকা নাস্তা ও দুধ খেয়ে নিলাম শক্তির জন্য।
এবার আমি প্লান কিছুটা পরিবর্তন করে বললাম এবার আমার বউ আর সেজ ভাবিকে এক সাথে চুদবো তিন জনে মিলে পাল্টা পাল্টি করে।
বাবাও ভাইয়া জিজ্ঞেস করল: কিভাবে?
আমি বললাম: প্রথমে বাবা আর ভাইয়া তোমরা আমার বউকে চুদবে আর আমি সেজ ভাবিকে চুদবো তারপর তোমরা দুজন সেজ ভাবিকে চুদবে আর আমি আমার বউকে এভাবে আমরা পাল্টাপাল্টি করবো এবং তাদের দুজনের শরীরে উপর বীর্যপাত করবো।
সবাই আমার প্লানটা পছন্দ করলো। আমি সেজ ভাবিকে বিছানায় নিয়ে চিৎকরে শুইয়ে দিয়ে প্রথমে কিছুক্ষন তার গুদ চুষলাম তারপর তাকে দিয়ে আমার ধন চোষালাম। আর ওদিকে বাবা আমার বউয়ের গুদ চুদছে আর ভাইয়া তাকে দিয়ে ধন চোষাচ্ছে। আমি সেজ ভাবির গুদে ধনটা প্রবেশ করালাম আর চোদা শুরু করলাম। ভাবি আহহহহ আহহহহ জোড়ে জোড়ে আরো জোড়ে দাও বলে শিৎকার করতে লাগলো।
অন্য দিকে বাবার ঠাপের তালে তালে আমার বউ আরো জোড়ে আরো জোড়ে আহহহহ উহহহ মাগো ফাটিয়ে দিন বাবা বলে শিৎকার করতে লাগলো। আমি সেজ ভাবিকে বিভিন্ন পজিশনে এক টানা ৩০ মিনিটের মতো চুদলাম। ওদিকে বাবা আর ভাইয়া মিলে আমার বউকেও চুদলো। তারপর আমি চলে এলাম আমার বউয়ের কাছে, বাবা আর ভাইয়া গেল সেজ ভাবির কাছে আবারও উদাম চোদাচুদি শুরু হলো।
আরো ২০ মিনিটের মতো আমি আমার বউকে আর ভাইয়া ও বাবা মিলে সেজ ভাবিকে চুদলো। আমি ভাইয়াকে বললাম এবার তুমি আর আমি মিলে তামান্নাকে চুদবো আর বাবা সেজ ভাবিকে। তখন আমি আমার বউয়ের গুদে আর ভাইয়া তামান্নার পোদে ধন ঢুকিয়ে চোদা শুরু করি আর বাবা একাই তার সেজ বৌমাকে ঠাপিয়ে যাচ্ছে।
এভাবে আরো ১০মিনিট যাওয়ার পর আমি বাবাকে বললাম আমার বউকে চোদার জন্য আর আমরা দুই ভাই মিলে সেজ ভাবির কাছে গেলাম তাকে চোদার জন্য। বাবা চুদছে আমার বউকে আর আমরা চুদছি সেজ ভাবিকে। এভাবে আরো ২৫ মিনিট আমার বউ আর সেজ ভাবিকে মিলে চুদলাম তারপর তাদের মুখ, দুধ, পেট সহ সারা শরীরে বীর্যপাত করলাম।
তখন রাত ৩:৩০ মিনিট। আমার জীবনের স্বরনিয় একটা রাত অতিবাহিত করলাম ফ্যামিলি সেক্সের মাধ্যমে।
চোদাচুদি শেষে আমরা সবাই এক সাথে শুয়ে পরলাম। সকালে ঘুম ভাংলো মায়ের ডাকে। তাড়াতাড়ি উঠে সবাইকে ডেকে তুলে কাপড় পরতে বললাম। না হয় কেউ দেখে ফেললে কেলেংকারি হয়ে যাবে। সবাই উঠে কাপড় পরে কেউ শুয়ে পরল কেউ উঠে গেল নাস্তা বানাতে।
এভাবে আরো তিনদিন আমরা একসাথে চোদাচুদি করলাম। তারপর আমার শাশুড়ি আর সুইটি চলে গেল আর যাওয়ার সময় আমি ওনাকে বললাম এবার আপনি নিশ্চিন্ত যখনই মন চাইবে চোদা খাওয়ার জন্য মেয়েকে নিয়ে চলে আসবেন। তবে আমার একটা অনুরোধ আমি আপনার বড় মেয়েকে চাই আর সেটা আপনিই ব্যবস্থা করে দিবেন। এবারতো আর হবে বলে মনে হয় না আর আমার ছুটিও প্রায় শেষ তাই সামনের বার এসেই যেন বড় আপাকে চুদতে পারি সে ব্যবস্থা আপনি করে রাখবেন। শাশুড়ি আমাকে আশ্বস্ত করে বললেন আমি প্রাণপন চেষ্টা করবো তাকে তোমার হাতে তুলে দিতে। যাওয়ার সময় আমি শাশুড়ি আম্মাকে জড়িয়ে ধরে ওনার ঠোটে একটা চুমু দিয়ে দুধগুলো ভালো করে টিপে দিলাম।
এরপর থেকে আবারও নিয়মিতভাবে আমাদের চোদাচুদি চলতে থাকলো। এর মধ্যে সেজ ভাবির পাঁচ মাস পূর্ণ হলো। এখন তাকে আগের মতো চোদা যায় না। যাও মাঝে মধ্যে চুদি কিন্তু কোন প্রকার প্রেশার দেই না। যার ফলে মা আর আমার বৌয়ের উপর দিয়ে ঝড়টা বেশিই যাচ্ছিল।
সেজ ভাবির বদলে আমরা তিনজন মা আর তামান্নাকে নিয়মিত চুদছিলাম আর মাঝে মধ্যে দুই ভাতিজিকে নিয়ে আসতাম চোদার জন্য। এছাড়াও বাকিরাতো আছে। তবে বেশিরভাগ মাকে আর আমার বউ তামান্নাকে চোদা হতো বেশি। তবে আমি যতদিন ছিলাম সেজ ভাবিকে মাঝে মধ্যে চুদতাম। কারন আমি যতটুকু জানি গর্ভবতি মেয়েদের চুদলে ভালো হয়। তবে খুব সতর্কতা বহন করতাম চোদার সময় যাতে তার পেটে চাপ না পড়ে।
আমার ছুটি শেষ হলো। যে দিন চলে যাবো আগের দিন রাতে ইচ্ছে মতো মা, ভাবি আর আমার বউকে চুদলাম রাতভর তারা কেউ নিষেধ করে নি। যাওয়ার সময় বাবা আর ভাইয়াকে বললাম আমার বউকে প্রতিদিন অন্তত একবার হলেও চুদতে। তারা আমাকে স্বান্তনা দিয়ে বলল চিন্তা না করতে। তারা তার পুরো খেয়াল রাখবে। আমি নিশ্চিন্ত মনে আবার পাড়ি দিলাম বিদেশে।
সমাপ্ত

No comments:

Post a Comment

'