সতর্কীকরণ

আপনার যদি ১৮+ বয়স না হয় তবে দয়াকরে এই সাইট ত্যাগ করুন! এই সাইটে প্রকাশিত গল্প গুলো আমাদেব় লেখা ও ইন্টারনেট থেকে সংগ্রহ করা, শুধু আপনাকে সাময়িক আনন্দ দেয়ার জন্য!

Sunday 5 April 2020

অভিজাত চোদনবাজ ফ্যামিলী

ব্লাউসের কাপটা হাতে নিয়েই চমকে ওঠেন মিসেস কাভেরী সেনগুপ্ত। নাইলনের কাপ দুটির মধ্যে থক থকে আঠালো তরল পদার্থ ভিজে জবজব করছে। সোঁদা গন্ধটা নাকে আসতেই অভিজ্ঞ নাক তখনই বুঝতে পারে এ নিশ্চয় কোনও পুরুষের বীর্য। কিন্তু কার?
বাড়িতে তো পুরুষ মাত্র দুই জন। স্বামী অশোক, আর ছেলে জয়। অশোক নিঃসন্দেহে এ কাজ করতে পারে না, তবে কি জয় …?
হাসবেন না কাঁদবেন বুঝতে পারেন না কাভেরী বিয়ের সতেরো বছর পর পঁয়তাল্লিশ বসন্ত পেরিয়ে আসা কাভেরী হাতে ব্রাটা নিয়ে বসে পড়েন বিছানায়। সামনের ড্রেসিং টেবিলের আয়নায় ফুটে ওঠে তার নিরাবরণ দেহখানার প্রতিচ্ছবি। সত্যি অপরুপা সুন্দরী কাভেরী। বুক ৩৬, কোমর ৩০ এবং পাঠা ৩৬ ইঞ্চি। বগলের নীচের লোমগুলো কাভেরী কাটেন না, গুদের উপরের লোমগুলোও না। অশোকের অনুরোধে।



অশোক বলে, “তোমার ঐ সোনালী বালগুলো দেখলেই আমার গা গরম হয়ে যায়, ইচ্ছে করে তোমার বালে ল্যাওড়া ঘসে মাল খসাই।
এরপর অনেকদিনই অশোক কাভেরীর বগলের লোমগুলির মধ্যে ল্যাওড়া ঘসে মাল ঢেলেছে। কাভেরী খালি হেসেছেন স্বামীর কাণ্ড দেখে। এদিকে বগলের লোমগুলো বাঁড়ার ফ্যাদা লেগে আটকে যায়। অশোকই আবার বগলে সাবান ঘসে ওগুলো সাফ করে দ্য। অশোক বলে, তোমার বগলে আর গুদে কি সুন্দর গন্ধও বনী। সারাটা রাত তো কাভেরীর বগলে নয়তো গুদে মুখ গুঁজে পরেই কাটিয়ে দেয়। কাভেরী দেখেছে ওর যোনীর বাঁ দিকের ঠোটের কাছে একটা ছোট তিল আছে।
কাভেরীর দুটো স্তনই আপেলের মতো গোলাকার, আর মাখনের মতো নরম। সবচেয়ে কামুদ্দিপক কাভেরীর পেট। সুগভীর নাভি। তলপেটে অল্প মাংস লাগাতে উঠতে বসতে যে খাঁজ হয়, কাভেরী লক্ষ্য করেছেন, তা পুরুষদের পাগল করে দেয়। অশোক তো খালি নাক ঘসে ওর মাংসল পেটে। আর পেটের মতই তানপুরার খোলের মতো- সুন্দর পাছার মাংসল দাবনা দুটো। অশোক টিপে টিপে লাল করে দেওয়াটা ভীষণ ভালো লাগে কাভেরীর।
বাপ ছেলে ঘরে ঢুকে ডাক দিতেই কাভেরীর মাথা থেকে বেড়িয়ে গেল কাপের কথা। যায়হোক রায়বাড়ির পার্টিতে যেতে হবে তাই আর মাথা না ঘামিয়ে রেডি হয়ে নিল।
কথা ঘোরাতে কাভেরী জয়কে বলেন, “তোর রুমার কি হল জয়। আজ আসবে নাকি পার্টিতে”।
“না ও ভীসন লাজুক, বলে পার্টিতে গেলে নাকি ছেলেরা ড্যাবড্যাব করে ওর বুকের দিকে তাকায়”।
জয়ার কথার ধরনে কাভেরী আর অশোক দুজনেই হেঁসে অথেন, ”কাভেরী টিপ্পনী কাটেন, “কি অশোক তুমিও তাকিয়েছ নাকি”।
অশোকও তেমনি ছেলে, বলে, “হ্যাঁ তা তাকিয়েছি বটে, তবে এখনও তোমার মতন ডাঁসা হয়নি”।
“ধ্যাত অসভ্য কোথাকার” অশোকের কথার ধরনে বনাণি রেগে ওঠেন। অশোক আর জয় দুজনেই হোঃ হোঃ করে হাঁসতে থাকে। অশোক বলে,”কি রে জয়, এখনো হাত দিস নি নাকি?”
– তা দিয়েছি, তবে তুমি মারটা সতেরো বছরে যতখানি ফুলিয়েছ, আমি তার আগেই ওরটা ডবল করে দেব”।
অশোক ছেলের কথা শুনে হেঁসে ওঠে হোঃ হোঃ হোঃ করে। কাভেরী লজ্জায় লাল হয়ে উঠে বলেন, “থাম তো জয়, বড় পেকেছিস”। জয়াও হেঁসে ওঠে।
ভীষণ ভালো লাগে কাভেরীর। এই যে সবাইকে সবাই সব কথা বলে, কারুর মধ্যে কোনও গোপনতা নেই। একটা পরিবারে দেখা যায়। ভীসন সুখী পরিবার তারা।
স্বপরিবারে রায়দের বাড়িতে এসে গেল।
জয় বলে, “আজ আমি কিন্তু তোমার সাথে নাচব মা”।
ভীষণ খুশি হয়ে ওঠেন কাভেরী। ষোল বছরের ব্যায়ামের কারিকুরিতে জয়ের সবল পুরুষালী দেহখানা যেকোনো মেয়ের মনোহারী। চোখ পাকিয়ে রাগ দেখান কাভেরী। জয় জানে এর মানে মা রাজি।
বিশাল হলঘরে বহুলোক হাতে পেগ নিয়ে দাড়িয়ে। ঘরের মধ্যে টিনা টারনারের রক বাজছে। উত্তেজক সেই মিউজিকের তালে তালে সুযোগ সন্ধানীরা তাদের কাজ হাসিল করছে। কেউ নিজের বৌকে আজ রাতের জন্য উপহার দিচ্ছে তার বসকে, কেউবা অধঃস্তন কর্মচারীর বৌয়ের কোমরে হাত জড়িয়ে তাকে বুকের কাছে টেনে এনেছে, আর মহিলা তার মুখে মদের গেলাস ধরিয়ে দিচ্ছে।
এর মধ্যেই তাদের দেখতে পেয়ে ছুটে এলেন মিসেস রায়। আজ মিঃ সেনগুপ্ত মানে অশোকেকে তার খুব দরকার। মিঃ রায়ের একটা ছোট কাজ সেরে দিতে হবে সেনগুপ্তকে। তাই নিজের দেহটা আজ মিঃ সেনগুপ্তের জন্য বুকড। অশোকও তেমন ছেলে। এসব বারোয়ারী এরিস্ট্রোক্রাট মাগীদের সঙ্গে শুতে সে মোটেও রাজী নয়। একটু পড়ে সবাই যখন মদের ঘোরে থাকবে, আলো নিবিয়ে দেওয়া হবে, তখন মিসেস রায়েরমুখে বাঁড়া ঢুকিয়ে মাল ফেলবে অশোক। এসব তার যদিও ভালো লাগে না। তবুও এইসব দামী মাগীগুলো জেকত সস্তা তাই তাদের বুঝিয়ে দিতে অশোক এই ব্যবস্থা নিয়েছে। কাভেরীও ওর কান্ড দেখে হেঁসে বাঁচে না, বলে, “ইস, তুমি কি নিষ্ঠুর গো, বেচারীদের মুখগুলোতে বাঁড়া ঘসো”।
অশোক বলে “বুঝলে সোনামণি, ওরা এর বেশি কিছুতেই পেতে পারে না, আমার বাঁড়ার একমাত্র অধিকারিণী তুমি”।
এইজন্যে অশোককে কাভেরীর এতো ভালো লাগে। অন্য সব নাড়ির থেকে অশোক তাকে সবচেয়ে বেশি ভালবাসে। বনানীর সব দোষ, দুঃখ কষ্ট নিজে থেকে মুছে দেয়। আর তাই কাভেরীও নিজের সবকথা খুলে বলেও অশোককে। অশোকও তাই। মিসেস রায়ের ওরকম আলহাদী মুখে অশোকের দিকে এগিয়ে আসা দেখে, কাভেরী নিচু গলায় অশোককে বলল,”দেখ সাবধানে খেয়ো, কামড়ে দিও না যেন”।
অশোক হেঁসে ফেলে ওর পাছায় আলতো চাপর দিয়ে বলে, “হিংসে থাকলে আজ ওর ভারটী নাও না, নিজেরগুলো ভালো করে মালিশ করিয়ে নাও, আমি দরজার ফুটো দিয়ে দেখব”।
জয় হাত ধরে কাভেরীকে ড্যান্স ফ্লোরে আনতে উদ্যত হয়। কাভেরী তখন তার ছেলেকে বলে, “তোর মাথাটা গেছে নাকি, এখানে তোর বয়সি অনেক মেয়েয়াছে তাদের সঙ্গে নাচ। কি আমার মতো বয়স্ক মহিলার সাথে নাচবি। কোথায় ইয়ং মেয়েদেরকে নিয়ে নাচবি তাদের জড়িয়ে ধরবি, ভালবাসবি তা না আমাকে নিয়ে নাচবে। এদের মধ্যে থেকে কাওকে পছন্দ করে নে”।
ধ্যুত, আমার এদের কাওকে ভালো লাগে না, জতসব বোগাস, জয় বিরক্তি প্রকাশ করে।
“তবে কাকে ভালো লাগে সোনা, রুমাকে?” কাভেরী টিপ্পনী কাটে।
– না তোমাকে। জয়ের সাফ জবাব।
এবার চমকাবার পালা কাভেরীর। চোখ গোল গোল করে বলে। “কাকে বললি?”
জয় আবার হেঁসে বলে “বল্লাম তো তোমাকে”। অসম্ভভ সেক্সি লাগছে তোমাকে।
ছেলের মুখে এই কথা শুনে লোপা অবাক হয়ে গেল। তবে দ্রুত নিজেকে সামলে নিয়ে সুজনের গাল টিপে ধরে বলল, কি বললি তুই পাজি ছেলে নাক টিপলে এখনো দুধ বের হয় তুই এসবের কি বুঝিস?
জয় মুচকি হেসে বলল, মা তুমি যতোটা মনে করছো আমি কিন্তু ততটা ছোট নই আমি এখন সব বুঝি আর জানি।
তারপর মায়ের গলা জড়িয়ে চকাস করে গালে একটা চুমু খেয়ে কাভেরীর কানে ফিসফিস করে বলে, “আমি এখনো ভারজিন, জানো তো মা”।
ওর সেক্সি হাসি গলার স্বর অবিকল ওর বাপের মতো, কাভেরী চমকে ওঠে বলেন, “কেন রুমা খাইনি বুঝি তোকে?”
এসময় হঠাৎই ঘরের আলোটা নিভে যায়। আর জয় কাভেরীর ঠোটে ঠোঁট ঘসে বলে, “মা তোমার এই গন্ধটা পাগল করে দিচ্ছে”।
জয়ের ঠোঁট নিজের ঠোটে পড়তেই চমকে ওঠেন কাভেরী। জয় যে এতো দ্র্যত এগোবে তা ভাবতেও পারেন ন। বাঁ হাত দিয়ে ওর চুলগুলো মুঠোয় ধরে জয়ের মাথাটা আলতো করে পেছনে সরিয়ে দিয়ে বললেন, “পড়ে, এখন না”।
কিন্তু জয়কে তখন নড়ানো অত সহজ নায়, সে কাভেরীর ঠোটের ফাঁক দিয়ে নিজের জিভ চালিয়ে দেয় কাভেরীর মুখে। জিভ চুষতে থাকে। কাভেরী পাগল হয়ে যেতে থাকেন জয়ের আদরে। ক্রমশ মাথাটা পিছনে থেলার চেয়ে, চুলগুলো মুঠো করে ধরে নিজের মুখের দিকেই চাপতে থাকেন। আলো জ্বলে ওঠার মুহূর্তে দুজনে আলাদা হয়ে যায় দ্রুত।
ইতিমধ্যে মিনিট দশেক কেটে গেছে। আর এই সময়ের পূর্ণ সদ্ব্যবহার করেছে সবাই। অশোক আর মিসেস রাইকে দেখা গেল এক কোনায়। মিসেস রায় সোফাতে বসে, আর অশোক ঠিক ওর সামনে দাড়িয়ে। ওদেরও কাজ শেষ বোধহয়। অশোক কাভেরীকে একটা চোখ মারল। কাভেরী তখনও জয়ের আদরে অবশ।কনরকমে একটু হাসল। জয়ের দেহের উত্তাপ তখন ওর কোষে কোষে আগুন ধরিয়েছে। ওর প্রতিটি অঙ্গ-প্রত্যঙ্গ তখন জয়ের আদর খাওয়ার জন্য উন্মুখ।
একটু নাচের মিউজিক বেজে উঠল এবার। তার মানে প্রায় এক ঘণ্টা ধরে নাচ চলবে, তার মাঝে মাঝে কতবার আলো নিববে জ্বল্বে। তারপর ডিনার।
জয় হাত ধরে টানল, “চল মা”।
হাতের গ্লাসটা নামিয়ে রেখে বুকের আঁচল তুলে কাভেরী উঠে পড়ল। মিনিট পাঁচেক নাচার পরেই আবার আলো নিভল। সেই ফাঁকে জয় আবার কাভেরীর হাত ধরে টানল, “চল মা”
“কোথায়?” কাভেরী চমকে ওঠেন।
“আরে এসই না।“
কাভেরীর হাত ধরে তাকে নিয়ে গেল ছাদে। জয় আর থাকতে না পেরে ঝাঁপিয়ে পড়ল কাভেরীর উপরে। তার আগে নিজে দ্রুত জামা কাপড় প্যান্ট সব খুলে শুধু জাঙ্গিয়া পড়ে থাকল। কাভেরীর মাইয়ের উপর হুমড়ি খেয়ে পড়তেই লাফিয়ে উঠল, “এই এই ব্রাটা খুলে নে, ছিরে যাবে”।
থেমে গেল জয়। মাকে জড়িয়ে ধরে ওর ঠোটে গালে চুমু খেলো অনেকগুলো। জিভটা বার করে কাভেরীর মুখের সামনে ধরল। অভিজাত চোদনবাজ মেয়ের মতো হাঁ করে কাভেরী সেই গরম জিভ নিজের মুখে নিয়ে নিল। জয়ের জিভটা কাভেরী চুষতে লাগলো বেশ আয়েশ করে, আর হাতটা বাড়িয়ে দিল জয়ের জাঙ্গিয়ার দিকে। জাঙ্গিয়ার উপর থেকে টিপতে লাগলো বাঁড়াটা। ওর বাঁড়াটা ঠাটিয়ে উঠল মুহূর্তে। জাঙ্গিয়া ফেটে বেড়িয়ে আসার যোগার হল।
– বাবাঃ বেশ সাইজি জিনিষ তো। জয়ের বাঁড়াটা চেপে ধরে কাভেরী মন্তব্য করল।
– বাবার থেকেও বড় মা? জয়ের অহেতুক কৌতুহল।
– হুঁ, তা একটু বড় হবে, তোর বাবারটা মেপে দেখেছি, ইঞ্চি সাতেক হবে, তোরটা কত?
– আমারটা আট ইঞ্চি। জয় স্বগর্বে বলে।
কাভেরী হেঁসে বলল, “দুষ্টু ছেলে আমার”। জয় আনন্দে মুখ নামিয়ে মায়ের গালে ঠোটে চুমুতে ভরিয়ে দিল। কোথায় ওঃ কাভেরীর ব্রেসিয়ার খুলবে তার আগে কাভেরী ওর জাঙ্গিয়াটা ধরে টেনে খানিকটা নামিয়ে দিল। তারপর খপ করে ঠাটানো বাঁড়াটা হাতের মুঠিতে ধরে যেন ভয়ের একটা কোনও জিনিষ দেখেছে এমন ভঙ্গী করে বলে উঠল – ইরি বাবা।
কাভেরীর চোখ মুখের ভঙ্গিমাটায় এমন ছিল যে ঐ অবস্থাতেই জয় না হেঁসে পারল না।হাস্তে হাস্তেই বলল, “কি হল মা?”
কাভেরী হাতের মুঠোয় ধরা বাঁড়াটাকে একটু নাড়িয়ে দিয়ে ফিক করে হেঁসে বলল – এ যে দেখছি একটা বাঁশ রে। ব্রেসিয়ারের অপর থেকে মায়ের একটা মাই টিপতে টিপতে জয় বলল – মেয়েরা তো বাঁশই পছন্দ করে।
কাভেরী তার বুকের মাই দুটো একটা হাত দিয়ে ঢেকে আরেক হাত দিয়ে ওর নাক টেনে দিয়ে বলে – উফ এই বয়সেই যা পেয়েছিস না”।
– হাতটা সরাও না।
কাভেরী লাজুক গলায় বলে – না ভীষণ লজ্জা করছে।
– তাহলে চোদার সময় কি করবে? জয় ফিসফিসিয়ে জিজ্ঞেস করে।
কাভেরী ওর চুল আঁকড়ে ধরে ওকে বুকের মধ্যে টেনে নেয়। যে জিনিষ দেখার জন্য এতদিন ছটফট করেছে আজ সেই জিনিষই ওর চোখের সামনে। মায়ের টসটসে দুটি ভরাট মাই।
মাঝারি আকারের দুটো বাতাবি লেবু যেন বুকের দু পাশে বসানো।পরিপুরণ এবং নিখুত। সাম্নের দিকটা ছুঁচালো হয়ে আছে। ছুঁচালো মুখটায় একটা করে খয়েরী রঙের বোঁটা টসটস করছেন কিসমিসের মতো। বোঁটা দুটির চারপাশ ঘিরে হালকা বাদামী রঙের বলয়। জয় আর থাকতে পারল না। দু হাত বাড়িয়ে ধরে চাপতে লাগলো, ঠেসে ধরে মোচড় দিতে লাগলো। কতটা জোর চাপ দিচ্ছল, তা ওর নিজেরই খেয়াল ছিল না। বনাণি হঠাৎ অস্ফুটে শব্দ করে উঠল – উঃ জয় আস্তে আস্তে টেপো সোনা।
নরম মাই দুটি যেন মাখনের তাল। জয়ের এতদিনের জমানো উত্তেজনা এবার বেরোতে থাকে। ওর কোনও কথা বেরচ্ছিল না মুখ থেকে। ও তখন মায়ের নরম মাই দুটোকে টিপে টিপে ছেনে ছেনে সুখ আহরণে ব্যস্ত। তারপর একটা হাত সরিয়ে মুখটাকে এগিয়ে নিয়ে একটা মাইয়ের বোঁটা মুখে নিয়ে বাচ্চা ছেলের মতো চুষতে লাগলো। অন্য হাতে ধরা রইল আর একটা মাই।মাইয়ের বোঁটায় মুখ দিতেই কাভেরীর শরীর শিরশির করে উঠল। সেই শিরশিরানিটা মাইয়ের ভেতর দিয়ে গুদে চলে গিয়ে ঝিলিক মারতে লাগলো। গুদ সুড়সুড় করতে লাগলো কাভেরীর।
জয় দাঁত দিয়ে বোঁটাটা মৃদু কামড়াতে লাগলেই কাভেরী হিসিয়ে ওঠে । আঃ আঃ ইস ইস, মাগো। কাভেরীর মতো পোড় খাওয়া মালও মাই চোষা শুরু করতে সিটিয়ে উঠল। ও ওরে, চোষ চোষ সোনা, ভালো করে টেপ। বলতে বলতে বুকটা আর একটু এগিয়ে মাইটা জয়ের মুখের ভেতর আরও এগিয়ে দিল, বোঁটাটা গুঁজে দিল কাভেরী, যাতে জয় আরও ভালো করে বোঁটাটা চুষতে পারে। চুষতে চুষতে জয়ের নিজেরই রক্ত ছলকে উঠছিল। কাভেরীর হাতে ধরা বাঁড়াটা ফুলে ফেঁপে উঠছিল। কাভেরী যেন হাত অটাকে চেপে রাখতে পারছিল না।
কাভেরী জয়ের চোখ মুখের ভাব দেখে মুচকি হেঁসে বলল।
– এ আবার জিজ্ঞেস করতে হয় নাকি? তুমি সত্যিই বিউটিফুল মা, বাবা তোমাকে পেয়ে যা মস্তি করেছে বুঝতেই পারছি।
বলতে বলতেই কাভেরী এমন একটা কান্ড করল, যার জন্য জয় সত্যিই তৈরী ছিল না। কাভেরী হঠাৎ বেশ কিছুটা নিচু হয়ে জয়ের কোলের দিকে ঝুঁকে পড়ে জয়ের ছাল ছাড়ানো বাঁড়ার মুন্ডিতে চুমুয় খেলো একটা। তারপর নিজে থেকেই জিভটা বের করে কেলাটার ডগা চাটতে লাগলো মৃদু মৃদু। জয়ের সারা শরীর আবার শিরশির করে উঠল। ও আর কিছু না পেয়ে কাভেরীর মাথাটাই দু’হাতে চেপে ধরল। বাঁড়াটা ঠেসে ঢুকিয়ে দিল মায়ের মুখের মধ্যে।
কাভেরী জয়ের অবস্থাটা যেন গ্রাহ্যের মধ্যেই আনল না। যেমন জিভ দিয়ে মুন্ডিটা চেটে যাচ্ছিল, ঠিক তেমনি ভাবে ওর ঠাটিয়ে ওঠা বাঁড়াটা টিপতে টিপতে জিভ দিয়ে কেলাটা চাটতে লাগলো। মুন্ডির মধ্যে ছোট্ট ছেদাটায় জিভের ডগা দিয়ে খোঁচাতে লাগলো আর মাঝে মাঝে মুখ থেকে বাঁড়াটা বার করে দেখতে লাগলো।
কেলাটার সরবাঙ্গে কাভেরীর থুতু মাখামাখি হয়ে আছে। তাই দেখে জয়ের শরীরের শিরশিরানি আরও বেড়ে গেল। – উঃ উঃ মামণি গো, উঃ আঃ আঃ আঃ –
বাঁড়াটা মায়ের মুখের সঙ্গে ঠোস ধরে জোরে জোরে মোচড় দিতে দিতে জয় গুঙ্গিয়ে উঠল। এভাবে আর কতক্ষন মাল ধরে রাখতে পারবে সে বিষয়ে সন্দেহ দেখা দিল।
বোধ করি জয়ের অবস্থা বুঝেই কাভেরী আবার মুখ থেকে বাঁড়াটাকে বের করল। থুতু মাখা ঠাটানো বাঁড়াটাকে দেখে হেঁসে উঠল – কি অবস্থা হয়েছে রে এটার। দেখে তো মনে হচ্ছে এক্ষুনি ফেলে দিবি। না বাপু, আর মুখে রাখব না। ছেলেগুলো যা বদমায়েশ হয়, শেষকালে মুখের মধ্যেই বমিটমি করে একাকার করে দেবে।
মেয়েমানুষের হাতে পুরুষ যে কত অসহায়, তা জয় টের পেল সেই মুহূর্তে। যে কোনও মুহূর্তে ওর বাঁড়াটা বমি করে বীর্য বের করে দিতে পারে। জয় সেই মুহূর্তে ওর কাজ ঠিক করে নিল। নইলে অঘটন ঘটে যেতে পারে যে কোনও সময়ে।
কাভেরীর মুখে ঠাটানো বাঁড়াটা ঠেসে দিতে দিতেই সেই ইচ্ছেটা জয়ের মনে প্রবল হয়ে উঠেছিল। এমন সুন্দর মুখের ভেতরে ফ্যাদা ঢালতে পারা। ওঃ ভাবা যায় না। মাল আপনিই বেড়িয়ে যায়।
কাভেরীর মাথাটা চেপে ধরে বাঁড়াটাকে তাই আবার ওর মুখের দিকেই এগিয়ে নিয়ে যায় জয়। উত্তেজিতও ভাবে ওর মাথাটা চেপে ধরে বলল – না বাপু লোকজনের বাড়িতে মুখে মাল ঢাললে কোথাও লেগে থাকতে পারে, আর তাছাড়া সাইজি জিনিষ – গুদে ঢোকানই ভালো।
কাভেরী না বলা কথাটা পূর্ণ করে দিল জয়।
– ঠিক তাই।
খিলখিলিয়ে এবার হাসল কাভেরী। ওরা যেন এডাম আর ইভ। খোলা বন্য আকাশের নীচে, প্রকৃতির কোলে শুয়ে আদিমতম খেলায় মত্ত।
কাভেরী বলল – খালি মাই টিপে আর মুখে বাঁড়া ঢুকিয়েই কাজ শেষ করবি নাকি?
না, গুদুরানীকে একটু আদর করব এবার।
সেই মুহূর্তে মাকে ন্যাংটো করে দেখার একটা উদগ্র বাসনা জেগে উঠল জয়ের মধ্যে। মাই দেখা হয়ে গেছে, আবার পাছা আর গুদ। কাভেরীর শরীরের গোপনতম দুটি স্থান।
ঝট করে উঠে দাড়িয়ে জয় সোজা কাভেরীর সায়ার দরিতে হাত দিল। কসিটায় হাত দিয়ে খুলতে চাইল।
– ওমা, একি – একি – ন্যাংটো করবি নাকি? কাভেরী সবিস্ময়ে হেঁসে উঠল। মুন্ডি থেকে হাতটা এবার সরিয়ে নিল। ঐ হাতটা দিয়ে চেপে ধরল জয়ের হাতটা।
– বারে, জন্মস্থানটা দেখব না? হাঁসতে হাঁসতে বলল জয়।
কাভেরী হাতটা তুলে ওর কান মুলে দিল। – খুব দুস্টু তো তুই। নে খোল।
অসহায় ভাবে কাঁধ ঝাঁকাল কাভেরী। হাতটা সরিয়ে নিল। বাধা অপসৃত হয়েছে। জয় ক্ষিপ্র হস্তে এক টানে ওর সায়ার কসিটা খুলে ফেলে। তারপর খসিয়ে দিল সায়াটা। নাংত, পুরপুরি ন্যাংটো এখন কাভেরী।
জয়ের যেন বিশ্বরূপ দর্শন হল। যে মাকে নিয়ে ওর এতো কৌতুহল এবার তার ন্যাংটো শরীর ওর চোখের সামনে। সত্যিই সুন্দরিকাভেরী। ইশ্বর যেন ওর নিম্নাঙ্গ তৈরীতে এতটুকু খুঁত রাখেন নি।
গোলাপ শুভ্রদুটি উরু। কলাগাছের থামের মতো ভারী। নরম মসৃণ সামান্য চর্বি যুক্ত তলপেটের নীচে ছড়ানো উরুসন্ধি, তার মাঝখানে জাহাজের উঁচু মাস্তুলের মতো ঠাটিয়ে থাকা মাংসল গুদের বেদী। সেই ঢাউস গুদের বেদীটা ঘিরে নরম ঘন কোঁকড়া কালো রঙের বাল।
পাছাখানার আকৃতি ছড়ানো বিরাট ঊরুসন্ধির দিকে তাকিয়েই জয় বুঝতে পেরেছিল হ্যাঁ মোচড় খাওয়ানোর মতই মাংসল পাছা বটে। মাংসে ভর্তি।
– কি রে হাঁ করে কি দেখছিস? পছন্দ হচ্ছে? কি হল, একেবারে স্ট্যাচু হয়ে গেলি।খিলখিল করে হাঁসতে লাগলো কাভেরী। কথার আঘাতে জয়ের সুপ্ত পৌরুষকে জাগিয়ে দিতে চাইল।
বলতে বলতে ভীম বেগে জয় ঝাঁপিয়ে পড়ল। ওর সুপ্ত পৌরুষ তখন পরিপুর্ণ আকার ধারন করেছে। পাগল হয়ে গেছে মায়ের ঐ খানদানী গুদখানা দেখতে দেখতে। আর প্রাণ কাড়া পদ্মফুলের মতো গন্ধও শুঁকতে শুঁকতে। সারা বাগান ম’ ম’ করতে লাগলো সেই গন্ধে। কাভেরী নিজেও পেল সেই গন্ধও।
ভাগ্যিস এখন রাত। দিনের বেলা হলে হয়ত কোনও প্রজাপতি এসে বসেই পড়ত ওর গুদের উপর বালের জঙ্গলে। তারপর শুঁড় ঢুকিয়ে শুষে নিত ওর গুদের সব মধু। ঠিক এখন যেমন শুষে নিতে চলেছে জয়।
হাঁটু ভেঙে গুদ ফাঁক করে বসা কাভেরীর দুই উরুতের মাঝখানে মাথাটাকে ঘুরিয়ে বাছুরের মতো ঢুকিয়ে দিল জয়।
– এই এই ইস একি একি। কাভেরী কিছু বোঝার আগেইজয় মুখটাকে ঢুকিয়ে দিল ওর গুদের চেরায়। জিভটা বের করে ডগাটা ছোঁয়ালো গুদের ফাটলে, কোটের ঠিক ওপরটায়। গরম গুদ থেকে একটা গরম ভাপ এসে লাগলো জয়ের জিভের ডগায়। মনে হল জিভে বুঝি গরম ছ্যাকা লাগলো। আর লাগলো রস।
গুদের সদ্য নির্গত রস। কেমন যেন আঠালো আর হড়হড়ে। আর বেরোলো সুগন্ধ। কাভেরীর গুদের পদ্মফুলের সুগন্ধ। প্রাণ ভরে ঘ্রাণ নিল জয়। কি মিস্টি কাভেরীর গুদে। কোথায় লাগে জুঁইফুল বা বিদেশী সেন্টের গন্ধও।
জয়ের মনে হল, পৃথিবীতে যত সেরা গন্ধও আছে, তার সবগুলোর নির্যাস এনে মায়ের গুদে জড়ো করা হইয়েছে। জয় যেন কেমন হয়ে গেল সেই গন্ধে। মুখ তুলে বলল – কি সুন্দর গন্ধও তোমার মা?
কাভেরী ভীষণ লজ্জা পেল। মুখ দিয়ে শুধু আঃ ছাড়া কিছুই বেরোল না। ওর প্রতিটি কোষে তখন কামনার আগুন। জয় জিভটাকে আরও ঠেলে দিল কাভেরীর গুদের ফাটলে। জিভে রসসিক্ত গুদের স্বাদ পেল আবার। কেমন যেন নোনতা নোনতা স্বাদ। সেই স্বাদে উন্মাদ হয়ে গুদাকে এলোপাথারি চাটতে লাগলো জয়।
– ইস ইস আঃ আঃ মাগো, সোনা ভালো করে চোষ, গুদের ভিতরটা।
গুদের চেরায় জিভ খেলান চ্চলছিল, সেই সঙ্গে জয় ডান হাতখানাকে ওর পাছার খাঁজে বোলাতে বোলাতে তর্জনীটাকে এনে ঠেকালো কাভেরীর নরম তুলতুলে পোঁদের ছেঁদাটার উপর।
ব্যাস। এতক্ষণ যা হয়নি এতো কান্ডের পরেও,এবার তা হল।পাছার ছেঁদায় হাতটা দেওয়া মাত্রই ইলেক্ট্রিক শক খাওয়ার মতো তিড়িং করে লাফিয়ে উঠল কাভেরী। – এই দুস্টু, কি হচ্ছেতা কি শুনি? বলেই নড়েচড়ে উঠতে চাইছিল বনাণি। জয় ঝপ করে আঙ্গুলটা ঠিক ওর পাছার ছেঁদার উপর জোর করে দিল। এমন অবস্থা যে কাভেরী একটু নড়লেই আঙ্গুলটা জয় ঠেলে দিতে পারে একেবারে পোঁদের ভেতরে।
জয় হেঁসে বলল – কি হয়েছে তাতে?
– আহা ন্যাকাচোদা। কাভেরী এবার এরকম ভেংচিয়ে উঠল – কিছুই বুঝিস না জেনি কি হয়েছে? লক্ষ্মীছাড়া, মায়ের গুদের সামনে মুখ রেখে বাঁড়ার লাল ফেলে পোঁদ মারার ধান্দা। এতক্ষনে কাভেরীর মুখের লাগাম খুলে গেল। নিজের অবদমিত কামনার অরগল খুলে ঠিক শোবার ঘোরে স্বামীকে যে ভাষায় নিজের উত্তেজনা প্রকাশ করে আজ ছেলেকে ঠিক তেমনি ভাবে পেয়ে মনের বাঁধ ভেঙে যায়।
খিলখিল করে হাঁসতে লাগলো কাভেরী।
জয়ের বুঝতে অসুবিধা হল না, ওর এই গর্হিত কাজটাতে মা এতটুকু রাগ করেনি বরং তাড়িয়ে তাড়িয়ে মজা উপভোগ করেছে।
জয় সুযোগ বুঝে হেঁসে বলল – পোঁদ মারলেই বা ক্ষতি কি মা? বাবা তো অটার ছেঁদাও বড় করে দিয়েছে।
কাভেরী সজোরে একটা চিমটি কাটল ছেলের গালে – তুই বুঝি আমাদের ঘোরে উঁকি মারতিস।
– বাঃ মারব না, রোজ রাতে খাটের এমন মোচড় মোচড় আওয়াজ হতো যে আমার আপনিই ঘুম ভেঙে যেত। বুঝতাম তোমারা সেক্স করছ। তারপর উঠে গিয়ে দরজার ফুটো দিয়ে ভিতরে উঁকি মেরে দেখতাম বাবা তোমার গুদে নিজের আঙুলখানা পুরে রেখে তোমার পোঁদ ঠাপাচ্ছে। তাই দেখে আমার বাঁড়া বাবাজী এক লাফে ঠাটিয়ে টনটন –
আচ্ছা খুব হয়েছে, অসভ্য কোথাকার – এই, দেনা তোর ওটা। বলে কাভেরী ডান হাত দিয়ে জয়ের নধর বাঁড়াখানা টেনে ধরেন, বলেন – এই আঙ্গুলটা এবার সরা।
ভীষণ কুটকুট করছে আহ – আহ –
গুদের স্পর্শকাতর ফাটলে জয়ের জিভের ঘসটানি লাগতেই এবার কাভেরী ঝাঁকিয়ে উঠল। হাত দিয়ের জয়ের মাথাটাকে আরও চেপে ধরল গুদের কাছে।
কিন্তু জয় এখন খ্যাপা কুকুরের চেয়েও বেশি খ্যাপা হয়ে ইয়থেছে। মায়ের অমন রসালো গুদ হাতের মুঠোয়। একে ও ছাড়ে কি করে। জয় মাটিতে প্রায় শুয়ে দু’হাতে আড়াআড়ি ভাবে জড়িয়ে ধরল কাভেরীর উরু আর কোমর। মুখটা তুলে জিভটাকে গুদের চেরার একেবারে ভিতরে ঢুকিয়ে দিয়ে কামড়ে কামড়ে চুষতে লাগলো তার গুদখানা।
কাভেরীর যে কি অবস্থা হচ্ছে তা টের ও টের পাচ্ছিল। গদের ভিতর থেকে বিনবিন করে রস বেরচ্ছে।গতা গুদটি ঐ আঠালো হড়হড়ে রসে একেবারে থই থই করছে। জিভ দিয়ে প্রাণপণে সেই তাজা গুদের রস চেটেপুটে খেতে লাগলো জয়। নোনতা স্বাদ, মনে হচ্ছিল যেন অমৃত খাচ্ছে। মুখে গরম গুদের ভাপ্টা এসে লাগছিল। মনে হচ্ছিল যেন গুদের ভেতর থেকে আগুনের হলকা বেড়িয়ে ওর মুখ নাক জিভ পুড়িয়ে দিচ্ছে। জিভের ছোঁয়ায় কাভেরীর ছোট্ট কোঁটখানা শক্ত হয়ে ঠাটিয়ে উঠেছিল।
সোজা হয়ে দাড়িয়ে পড়েছিল একেবারে। জিভ দিয়ে ওটার ওপর বেশ কয়েকবার বুলিয়ে দিল জয়। ইচ্ছে হচ্ছিল দাঁত দিয়ে অটাকে কামড়ে ধরতে। কিন্তু বহু চেষ্টা করেও অটাকে মুখে নিতে পারল না। গুদ চেটেই সন্তুষ্ট থাকতে হল।
কিন্তু কাভেরী তো তাতেই কাত। জয়ের মাথার চুল গুলোকে ও উত্তেজনার চোটে দু হাতে শক্ত করে টেনে ধরে চুল গুলো ধরে টানতে টানতে হিসিয়ে উঠল। – এই এই – উরি উঃ কি ছেলেরা বাবা, চেটে চেটে গুদটাকে একেবারে সাদা করে ফেলবি নাকি।
খিল খিল করে হাঁসতে লাগলো কাভেরী।
জয় যাতে গুদখানাকে আরও ভালো করে জিভ খেলাতে পারে সেজন্য দু পা ফাঁক করে দিয়ে গুদখানাকে কেলিয়ে ধরল। এভাবে কাভেরী বসাতে জয়ের একটা দারুণ সুবিধা হল। এবার শুধু গুদই নই, ওর গুদ আর পাছার সবকিছু ওর নজরে এলো। জয় ওর নধর পাছাখানাকে দু’হাতে কলশীর মতো সাপটে ধরে আয়েশ করে গুদে জিভ বোলাতে লাগলো। হাতটাকে মাঝে মাঝে নিয়ে আসতে লাগলো পাছার খাঁজে।
তরজনীর ডগাতা দিয়ে জয় এবার কাভেরীর পাছার ফুটোয় একটু ঘসে দিল।
– এই এই অসভ্য, শয়তান – বাঞ্চোত! ভালো হবে না বলে দিচ্ছি। ঝিকিয়ে উঠল কাভেরী। পরক্ষন্নেই ছেনালীর মতো হেঁসে ফেল্লল, ঠোঁট দুটো জয়ের উদ্দেশ্যে চাইল।
জয় গভীর আবেশে চুমু খেলো কাভেরীর ঠোটে।
কাভেরীও গভীর সোহাগে চুমু খেলো ছেলেকে।
– এবার শোও। মার কামোত্তপ্ত মুখের চেহারা দেখে ওকে শুতে বলল জয়।
সত্যি কথা বলতে কি, মায়ের মতো মেয়ের গুদ মারতে পারবে এতেই জয় নিজেকে যথেষ্ট ভাগ্যবান মনে করছিল।
কাভেরী চিত হয়ে শুয়ে পড়ল।
ভারী ভারী পাছা দুটো সামান্য মুড়ে চিত হয়ে শুল। হেঁসে বলল – এবার দেখি কেমন ব্যাটাছেলে তুই। কেমন সুখ দিতে পারিস আমাকে। যাকে বলে গুদ কেলিয়ে শোওয়া, কাভেরী তাই করল, এ যেন গুদ কেলিয়ে ছেলেকে চোদানোর চ্যালেঞ্জ জানানোর – আয় বেটা,কত চুদবি চোদ।
এই চ্যালেঞ্জ গ্রহন করবে না, এমন ছেলে জয় নয়।শরির তখন্তেন্তে আগুন হয়ে আছে। বাঁড়াটা রীতিমত ঠাটিয়ে লাফাচ্ছে। যেন গুদে ঢোকার জন্যই আস্ফালন করছে। জয় এক লাফে কাভেরীর ফাঁক করে মুড়ে রাখা দুই উরুর মাঝে হাঁটু মুড়ে বসল।
বাঃ একেবারে যে তৈরী।
জয়ের বসার ভঙ্গী দেখে হেঁসে উঠল কাভেরী। – মাগীদের গুদ মারার কায়দা বেশ ভালই জানিস দেখছি। নে ঢোকা এবার। হাঁসতে হাঁসতে কাভেরী ইস ফাঁক করে মুড়ে রাখা উরু দুটো বেশ খানিকটা ফাঁক করে গুদটাকে চেতিয়ে হাঁ করে তুলে ধরল। কাভেরীর গুদের নীচের অংশের ছোট্ট আটসাট ছেঁদাটা দৃষ্টি গোচর হল জয়ের।
ঐ ফুটোতেই তো বাঁড়া ঢোকাবে জয়।
কেন আর তোর সইছে না বুঝি? জয় হাঁসতে হাঁসতে জিজ্ঞেস করল।
– আহা, তর সইবে কি করে? কত সময় ধরে চুসেছিস তা মনে আছে? চুষলে গুদের শিরশিরানি বাড়ে।
এবার কমাবো তোমার শিরশিরানি। চুদে চুদে হোড় করব তোমায়। বলতে বলতে বাঁড়াটা সোজা নিয়ে কাভেরীর ফাঁক করে কেলিয়ে ধরা গুদের মুখে ঠেকিয়ে ধরল। জয়ের ছাল ছাড়ানো বাঁড়াটার মুন্ডিটা লকলক করতে করতে কাভেরীর গুদের মুখে ঠেকল।
সেই স্পর্শে একটু বুঝি শিউরে উঠল কাভেরী। ছেলের বাঁড়া গুদে নেওয়া যে সে ব্যাপার নয়।
শুধু ছেলেদের নয়, মেয়েদেরও ঈ আগ্রহ প্রচুর। বিশেষ করে মেয়েদের যদি চোদাচুদিতে আগ্রহ থাকে তবে তো সমস্ত পরিবেশটাই বদলে যায়, এবং আমিহলফ করে বলতে পারি চোদাচুদির সময় যদি কোন মেয়ে আগ্রহ দেখায় তবেই পুরুষটি তার কেনা দাস হয়ে থাকে। আর ঠিক এই কারণেই সেক্স অনাগ্রহী বউদের ছেড়ে বিবাহিত পুরুস্রা বেশ্যাদের প্রতি আশক্ত হয়ে পড়ে। অবশ্য স্ত্রীদের যৌন বিষয়ে আগ্রহী করে তলার ক্ষেত্রে পুরুষদের অবশ্যই সক্রিয় হওয়া উচিৎ।
গুদের মুখে বাঁড়া রেখে জয় একটু ঝুকল সামনে।
– নে ঢোকা ঢোকা এবার –
জয়ের চেয়েও যেন কাভেরীর আগ্রহ বেশি। জয় মনে মনে হাসল। মা গরম খেয়েছে খুব। গুদটাকেও বেশ কিছুটা উপরে তুলে ধরেছে। যাকে বলে সম্পূর্ণ কেলানো গুদ।
জয়ও সঙ্গে সঙ্গে কোমর নাবিয়ে দিল এক ঠাপ। পকাত – পক – পকাত।
জয় যেন বুঝতেপারল না তারপর কি হল। ডাঁসা গুদ আর কচি বাঁড়ার ঘর্ষণ কনিত মিঠে শব্দের সঙ্গে সঙ্গে ও টের পেল ওর লোহার মতো শক্ত ঠাটানো বাঁড়াটা পড়পড় চড়চড় করে কাভেরীর মাখনের মতো নরম আর বয়লারের মতো গরম গুদের ভেতর ঢুকে যাচ্ছে।
– পাঠক কি সেই অনুভুতি পাচ্ছেন?
মেয়েদের গুদে বাঁড়া ঢোকানোর চেয়ে সুখকর অনুভুতি কোনো ছেলের আর থাকতে পারে না, এই কথাটা মর্মে মর্মে বোধ করছিল জয়। এক তাল মাখনের মধ্যে যেন একটা ছুরি গেঁথে যাচ্ছে।
আঃ আঃ
শুধু জয়ই না, বাঁড়াটা ঢোকার সাথে সাথে কাভেরী হিসিয়ে উঠল। দু হাত বাড়িয়ে জয়কে জরিয়ে ধরে বুকে টেনে নিল। জয়কে পিষতে লাগলো মাইয়ের সাথে। জয়ের বাঁড়াটা তখন কাভেরীর হাঁ করা তালশাঁসের মতো গুদের অন্দর মহলে ধুকেপরেছে। চাপতে গিয়ে দেখে,অটার একটুওআর বাইরে নেই। বিচি দুটো কাভেরীর বালের সঙ্গে ঘসড়াচ্ছে।ভিসন টাইট আর মাখনের মতো নরম গর্তে একেবারে কাপে কাপ সেঁটে বসেছে। এতটুকুও ফাঁক ফোকর নেই কোথাও।
কাভেরীর গুদের ওপরের নরম মসৃণ বালগুলো জয়ের বাঁড়ার বালের সঙ্গে ঘসা খাচ্ছে। শুধু জয়ের বাঁড়াটা কাভেরীর গুদে নয়, কাভেরীর দু’হাতের আলিঙ্গনের মধ্যে জয়ের গোটা শরীরটাই যেন ডুবে গেছে। মিনিট খানেক ওদের কারো মুখেই কোনও কথা নেই। কুথার আর কি দরকার ছিল? (আপনার কি মনে হয়?) মায়ের গুদে বাঁড়া রেখে, বুকে মুখ রেখে চোখ বুজে পড়ে রইল জয়।
– তাহলে মায়ের গুদে ছেলের বাঁড়া ঢুকল। কাভেরী ছেলের চুলেপিথে হাত বুলিয়ে আদর করতে করতে সোহাগ ভরে বলল।
– এতো সবে ঢোকালাম, মালটা ফেলি। জয় মুখ তুলে হেঁসে উঠল।
কাভেরী সঙ্গে সঙ্গে জয়ের ঠোটে চুমু খেলো – আহা,গুদে যখন ধুকিয়েছিস মাল তো ঢলাবিই,তবে দেখিস বাপু পেট বাধিয়ে দিস না।
– বাঃ, পেট বাধলে তো ভালই হবে, একটা ভাই পাব। জয় ছেনালী করে বলল।
– ধ্যাত, ওটা কি তোর ভাই হবে নাকি? ওটা তো তোর ছেলে হবে রে বোকা। কাভেরীও কম যায় না। তবে কিনা তোর বাপের অসুবিধা হবে। নিজের বৌয়ের পেটে নাতীকে জন্মাতে দেখলে বেচারী রেগে না যায়।
কাভেরী হাঁসতে লাগ্ল।অ এখন বেপরোয়া। দু হাতে জয়কে বুকে চেপে ধরে আদরে সোহাগে চুমু খেতে লাগ্ল।মজা করে জয়ের গাল জিভ দিয়ে চেটে দিয়ে হাসে লাগলো।
– তা স্বোয়ামী মশাই, ঠাপাতে ঠাপ্তে ঠাপ বন্ধ করলে কেন শুনি।
– অত্মার অমন কথা শুনে তোমার মুখ চুদতে ইচ্ছা করছে মা।শালা কথা শুনে মাল খসার যোগার।
জয় টের পেল কাভেরীর গুদের ভেতরটা তেতে উঠেছে। রসেছে দারুণ ভাবে। একই সঙ্গে সমকুচিত হয়ে জয়ের বাঁড়াটাকে কামড়ে ধরছে। তাতে যেন ভিন্ন ধরনের একটা সুখ হচ্ছিল জয়ের।
– অঃ শুরু কর, এবার। জয়কে চুপ থাকতে দেখে কাভেরীই এবার কাতর গলায় বলল। সেই কথাতেই চোদনের জন্য উৎকণ্ঠা প্রকাশ পেল।
এই নির্দেশের অপেক্ষাতেই তো জয় ছিল। সঙ্গে সঙ্গে কোমর নাচিয়ে জয় ঠাপানো শুরু করল।গুদ তো নয় কাভেরীর,জেন একটা জমাট মাখনের গরত।রস হড়হড়ে আর পেছল হয়ে গয়েছিল কাভেরীর গুদখানা। আলগা একটা টান দিতেই পড়পড় করে উঠে এলো বাঁড়াটা। আবার চাপ দিতেই ওটা চড়চড় করে ঢুকে গেল গুদে। বার কয়েক এভাবে গুদের ভেতর বাঁড়াটা আসা যাওয়া করতেই জয় টের পেল গুদ মারার সত্যিকারের সুখ। (আপনারাও সে সুখ পেয়েছেন আশা করি। না পেলে ব্যাড লাক)
ভেতরটা রসে হড়হড়ে হলেও কাভেরীর গুদটা বেশ টাইট। বিশেষ করে গুদের মুখটা বেশ সঙ্কুচিত। তাই ঐ মুখ দিয়ে বাঁড়াটা প্রতিবার ঢোকানো বেরোনোর সময় ঘস্টানি খেয়ে অসম্ভব শিহরণ সৃষ্টি হল বাঁড়ায়। বিশেষ করে বাঁড়ার ডগায়।
এতো শিরশির করতে লাগলো ওখানটা যে জয়ের মনে হল এক্ষুনি বিঝু ঝলাত করে বাঁড়া থেকে খানিকটা মাল বেড়িয়ে যাবে। জয় একটু থেমে গিয়ে নিজেকে সামলালো। এই সময় মাল বেড়িয়ে গেলে সর্বনাশ। সব আনন্দই মাঠে মারা যাবে। সারা শরীর জুড়ে যে আনন্দের স্পর্শ রয়েছে তা নষ্ট হয়ে যাবে।
– উরি উরি উঃ মার ঠাপ মার উঃ জোরে। এখন কাভেরীও ককিয়ে উঠল গুদের ঠাপ পড়া শুরু হতেই। জয় তাকিয়ে দেখল। দেখল, মা’র মুখ চোখের ভাব পাল্টে যেতে শুরু করেছে। সুখের আবেশে চোখ বুজে ফেলেছে কাভেরী। ছটফট করছে।
এই সুখের আবেশে ছটফট করতে করতেই কাভেরী তার গুদখানাকে চেতিয়ে তুলে ফাঁক করে দিল আরও। আর চোখ বুজে গোঙাতে লাগলো।
হ্যাঁ দে না। আরও জোরে মার। মাই দুটো ভালো করে তেপ্না – আঃ আঃ হ্যাঁ এই ভাবে।
জয় খাঁড়া হয়ে উঠল কাভেরীর বুকে।দু’হাতের মুঠিতে ওর খাঁড়া খাঁড়া জমাট মাখনের মতো মাই জোড়া টিপে ধরে ঠাটানো বাঁড়াটা দিয়ে গুদের যত ভেতরে যত জোরে সম্ভব ঠাপ মারতে লাগলো।
বাঁড়াটা ফুলে টনটন করছে।পকাত পক। ফচাত ফচ।
লোহার রডের মতো জয়ের বাঁড়াটা কাভেরীর গুদের গভীরে ঢুকতে লাগলো। বিদ্ধ করতে লাগলো ওর গুদের একেবারে শেষ মাথা।
ঠাপ তো নয়, যেন ইঞ্জিন চলছে গুদে। পিস্টনটা সবেগে ঢুকছে আর বেরচ্ছে। কাভেরীর গুদটাকে আর যেন চেনাই যাচ্ছে না। ফুলে ফেঁপে রসে হড়হড়ে হয়ে সে একটা বিচিত্র আকার ধারন করেছে।
দেখতে দেখতে কাভেরীরও হিসসিম অবস্থা হল।
– আঃ আঃ মাগো – ওঃ ওঃ উরি মা, অফ বোকাচোদা কি ঠাপন ঠাপাচ্ছে গো। উঃ ঠাপিয়ে ঠাপিয়ে হোড় করছে গুদটাকে, আঃ আঃ উঃ উরি দে জোরে জোরে। উঃ কি আরাম রে।
মুখ বিকৃত করে কাভেরী এবার নাক মুখ দিয়ে শব্দ করতে লাগলো। তারপর হথাতই হাঁটু মুড়ে ছড়িয়ে ফাঁক করে রাখা ভারী উরু দুটোকে গুটিয়ে পাছার অপর শরীরের ভর রেখে উরু দুটো গুটিয়ে তুলে একেবারে চিত করা ব্যাঙের মতো ছেদ্রে দিল গুদখানাকে।
ফলে নধর ছড়ানো লদলদে পাছার দাবনা দুটি উপরের দিকে উঠে এলো। সেই সঙ্গে গুদ সমেত পুরো ছেদাতা।এতক্ষ ছেদাটা ছিল আড়াআড়ি। এবার গুদটা হল সোজাসুজি। গুদের সঙ্গে বাঁড়াটাও উঠে এলো উপরের দিকে। ফলে এবার খাঁড়া ভাবে মায়ের গুদ মারার সুযোগ পেল জয়।
বসার কায়দা একটু পাল্টাতে হল।
যাইহোক হাত সরিয়ে কাভেরীর নরম ঘন চুল ভর্তি ঘাড়ের নীচে হাত ঢুকিয়ে ওকে জড়িয়ে ধরল জয়। শরিরটাকে বুকের মধ্যে পিষে ফেলল যেন। একেবারে চেপে যেন মেরে ফেলবে।
আর সেই অবস্থায় বাঁড়াটাকে গুদের একেবারে ঠোঁট পর্যন্ত তুলে এনে পকাত পকাত করে ঠাপ মারতে লাগলো জয়।
জয় ততক্ষনে বেশ সাবধান হয়ে গেছে। না হয়েই উপায়ই বা কি। মায়ের এমন দেবভোগ্য গুদ মারতে পেরে মনের যা অবস্থা, তাতে এলোপাথারি টান মারতে গেলেই মাল বেড়িয়ে যাবে যে।
জয় তাই কাভেরীর কথায় বিচলিত নাহয়ে যেন রয়ে সয়ে ধীরে সুস্থ্যে ঠাপ মারতে লাগলো। রসে হড়হড়ে গুদের ভেতর বাঁড়াটা ঢুকতে আর বেরোতে লাগলো পকাত পিসি – পকাত শব্দ তুলে।
আঃ আঃ হচ্ছে! ভীষণ আরাম হচ্ছে। জোরে আরো জোরে ওরে বাঞ্চোতের পো, মায়ের গুদ মারানী বোকাচোদা, গারখাঙ্কি ছেলে তুলেতুলে ঠাপ মার। ওরে দে দে আরো জোরে জোরে ঠাপন দে।
এতদিনের অবদমিত কামনা আজ বাঁধ ভাঙা বন্যার মতো তোড়ে আসতে চায় কাভেরীর অন্তর থ্রক্র। ছেলের কোমর আঁকড়ে ধরে তল ঠাপ মারতে থাকে। ওর তখন খেয়ালই নেই যাকে দিয়ে আজ সে গুদ মারাচ্ছে একদিন সে এই গুদ দিয়েই বেড়িয়ে পৃথিবীর আলো দেখেছিল। ও তখন কামনার সায়রে উথালিপাথালি খাচ্ছে।জয়ের পিস্টনের মতো পাইপ সদৃশ সেই ল্যাওড়াটাকে নিজের গুদের পেশী দিয়ে পিষতে পিষতে গুঙ্গিয়ে উঠতে থাকে কাভেরী।
– আঃ আঃ হচ্ছে! ভীষণ আরাম হচ্ছে। জোরে দে, জোরে। কাভেরী এবার আয়েসে হিসহিস করে কাতরাতে থাকে। চোখ আর খুলতে পারছিল না ও। আয়েসের চোটে বোজা চোখ যদি বা খোলে তাহলেও আধবোঝা। মুখের ভাব লাল করমচার মতো। যেন গভীর এক সুখের অতলে তলিয়ে যাচ্ছে ও, আরাম যে পাচ্ছে তার ছাপ ওর প্রতিটি আচরণে।
নেশা জয়েরও ধরেছিল।
মেয়েমানুষের গুদ মারতে এমনিতেই কত সুখ। (কি? ঠিক বলেছি তো?) বিশেষ করে কাভেরীর মতো মেয়েদের গুদ। গুদ তো নয় যেন সুখের খনি। সেই খনিতে পকাত পকাত করে ট্র্যাক্টর চালিয়ে ক্রেন দিয়ে সুখ তুলতে হয়। জয়ও তুলতে লাগলো সুখ।
– উঃ কি আরাম হচ্ছে রে। এমন সুন্দর করে ঠাপ মারা কোথায় শিখলি রে।
কাভেরী আবারও আয়েশে হিস হিস করে উঠল।
– জোরে দে, জোরে।
– আরও জোরে?
কাভেরীর গুদের মুখ এবার অনেকটা আলগা হয়ে গিয়েছিল, তাই ঠাপ মারতে সুবিধে হচ্ছিল বেশ। ঠাপের তালেতালে বাঁড়াটা সোজা ভাবে ঢুকে যেতে লাগলো গুদের গভীরে। – পকাত পক – পকাত পক।
কাভেরীর রস ভরা গুদ থেকে এবার রস ছিটকে উঠতে লাগলো। – আঃ আঃ উঃ তোমার গুদ মেরে এতো আরাম। মা আজ তোমার গুদ ফাটাব। চুদে চুদে একেবারে হোড় করব তোমাকে।
প্রচন্ড উত্তেজনায় নিজেকে সামলাতে না পেরে জয় ঠেসে ঠেসে কাভেরীর গুদ মারতে লাগলো। কাভেরীও সেই ঠাও খেয়ে ধন্য হল।
– ওঃ ওঃ মাগো, উঃ উরি বাবা, উঃ উঃ এবার একটু আস্তে মার, আর পারছি না, বাবাগো।
– এতক্ষণ যে তবে জোরে জোরে করতে বলছিলে। জয়ের অবস্থা তখন অবর্ণনীয়। ঠাপ মেরে চলেছে ঘন ঘন। সারা গা দিয়ে ঘাম পড়তে শুরু করছে। কিন্তু সেদিকে ওর তখন ভ্রুক্ষেপ নেই।
জয় তখন বয়ান্নীর খানদানি গুদের সুধা আহরণে ব্যস্ত। সুখের আবেশে মাতাল সে। জয়ের বাঁড়ার ঠাপ খেয়ে কাভেরীর চোখ মুখের অবস্থাও অবর্ণনীয়। ওকে যে ওর ছেলে এমন চোদন দেবে তা বোধ হয় ভাবতে পারেনি।
– ওঃ ওঃ মাগো, মেরে ফেল। মেরে ফেল আমায় – বলতে বলতে খাবি খেতে লাগলো কাভেরী। হাঁ করে নিশ্বাস নিতে লাগলো।
জয় তখন দু হাতে শরীরের ভর রেখে ডন দেওয়ার ভঙ্গিতে বাঁড়াটা তুলে তুলে গদাম গদাম করে কাভেরীর উঁচিয়ে ধরা রসাশিক্ত গুদে ঠাপ মারতে লাগলো।
ওঃ ঠাপাঠাপির সে কি আওয়াজ। (আপনারা শুনতে পারছেন তো) পচাক পচাক – ফচাত ফচাত। (বাপী লাহিড়ীও এমন মিউজিক দিতে পারবে না) চোদাচুদির মিষ্টি মধুর শব্দে ঘরের বাতাস ভারী হয়ে উঠল। অসহ্য আয়েশে জয়ের বাঁড়াটা ফুলতে ফুসতে লাগলো।
– ওঃ ওঃ মা, এবার তোমার গুদ ফাটাব। গুদ ফাটিয়ে তোমার গুদের সব মধু শুষে নেব, রক্ত বের করে দেব একেবারে।
– তাই দে, তাই দে, আর পারছি না, পারছি না – উঃ আমার হয়ে আসছে, আসছে –
বলতে বলতে কাভেরী তুরীর অবস্থায় পৌঁছে গেল।
দুজনেরই তখন শেষ অবস্থা। দুজনেই তখন মরিয়া হয়ে ঠাপাতে লাগলো। ক্রমে জয়ের তলপেট কাভেরীর মতো ভারী হয়ে উঠল।
জয়ের বাঁড়াটা অসাড় হয়ে উঠে হথাত তীব্র বেগে ঝিঙ্কি মেরে উঠল। দু চোখ অন্ধকার দেখল ও।
– নাও নাও মা, বোকাচুদী তোর গুদে এবার ঢালছি। নে শালী ঢালছি – ই ই –
বলতে বলতে শেষ কয়েকটা ঘাপন দিয়ে জয় শুয়ে পড়ল কাভেরীর বুকের উপর, আর ওর বাঁড়াটা ফুলে ফুলে উঠে ভলকে ভলকে তীব্র বেগে মায়ের গুদে গরম ফ্যাদা ঢালতে লাগলো।
অসহ্য একটা আয়েশে দু চোখ বুজল জয়। আর কাভেরী ওকে দু হাতে জড়িয়ে ধরে গুদের পেশী দিয়ে জয়ের সমস্ত রস নিংরে নিতে নিতে নিজের গুদের জল খসিয়ে দিল।
চোদাচুদি সাঙ্গ করে তো দুজন খানিকক্ষণ গড়িয়ে নিল। শীতল হাওয়ায় গা জুরানো তারপর জামাকাপড় ঠিকঠাক করে আবার আলো নেভার সুযোগ নিয়ে বাথরুমে ফিরে এলো। তারপর খাওয়া দাওয়া সেরে জয় একটু গেল রুমার বাড়িতে। আর অশোক ও কাভেরী ফিরল বাড়িতে। এতক্ষণ কাভেরী সহজ স্বাভাবিক ছিল। কিন্তু দুজনে বেডরুমে ঢুকতেই কাভেরী হঠাৎ এক ঠেলা মেরে অশোককে ফেলে দিল বিছানায়। তারপর ওর গায়ের উপর ভর দিয়ে ওর ঠোঁটে ঠোঁট ঘসতে ঘসতে বলল, এই জানো তো?”
– কি? চোখের ভুরু নাচিয়ে অমর জিজ্ঞাসা করল।
– জয় পাজিটা না, আজ আমায় আচ্ছা করে চুদেছে”।
– ও হোঃ হোঃ করে হাসিতে গড়িয়ে পড়ল অশোক বিছানায়। কাভেরীকে তুলে নিল নিজের বুকে তারপর জিজ্ঞেস করল।
– কেমন চোদে ছেলে? আমার চেয়েও ভালো?
– ধ্যুত, যত সব তোমার বাজে কথা! বাপ হয়ে ছেলের চোদার কথা শুনবে। এই আমার একটা কথা রাখবে।
– আগে বলই না কি?
– তুমি আর একবার আচ্ছা করে চুদে দাও তো আমায়। এর আগে একরাতে আমি কখনও দুজন পুরুষের চোদন খাইনি।
– ও হঃ হঃ তোমার পেটে পেটে এতো। বলেই কাভেরীর জামা কাপড় দ্রুত টেনে খুলে ওকে ন্যাংটো করে দিল। কাভেরীও স্বামীর জামাকাপড় খুলে ন্যাংটো করে দিল তার স্বামীকে।
– দাড়াও তোমার গুদুরানীকে আগে একটু আদুর করে নিই। ও কতদিন বাদে তোমার গুদে মুখ রাখলাম। ও গুদটা একদম তেঁতে আছে। জয়া আচ্ছা চোদন দিয়েছে না? বালের মধ্যে নিজের নাক ঘসতে ঘসতে বলে অশোক।
আর কাভেরী? ও তখন সুখের আরেক জগতে উড়তে শুরু করেছে। স্বামীর মাথার চুলগুলো আঁকড়ে ধরে ও। চোখ দিয়ে মুক্তোর মতো জল ঝরে পড়ে ওর। এতো সহানুভুতিশীল স্বামী বোধহয় পৃথিবীতে একমাত্র অরই আছে। ভাবতে ভাবতে পুলকে আনন্দে ওর মন প্রাণ ভরে ওঠে। অশোককে হামড়ে হামড়ে চুমু খেতে থাকে ও। অশোক ওর আদর খুশি মনে খেতে থাকে। কাভেরী যেন পাগল হয়ে গেছে।
ওর মন প্রাণ আজ আনন্দে বেদনায় ভরপুর। ওরা ‘ছয় নয়’ পদ্ধতিতে একে ওপরের দেহ সুধা পান করতে থাকে। গুদের অমৃত নিরঝর অশোকের মুখে ঝরে পড়ার সাথে সাথে অশোকের বীর্যও কাভেরী চেটে চেটে খেতে থাকে বাচ্চা মেয়ের মতন।
তারপর আধা ঘণ্টা মতো দুজনে লেপটা লেপটি করে পড়ে থাকে সরীসৃপের মতো একে অপরকে জড়িয়ে ধরে থাকে। ক্রমে কাভেরীর দেহের তাপ অমরের দেহে আগুন জ্বালায়। কাভেরীর চাপার কলির মতো আঙ্গুলগুলো ওর বিচির থলির ও বাঁড়ার মুন্ডিতে ঘোরাফেরা করে জাগিয়ে তোলে অশোকের সর্পটাকে। কালো মুদোওয়ালা সাপটা হিসহিস করে করে জেগে উঠতেই অশোকের কোমরের দুপাশে পা দিয়ে অশোকের দু’হাতে কাভেরী নিজের দুটো মাই তুলে দিল। অমর দু’হাতে ও দুটো খামচে ধরল, টিপতে লাগলো।
দশ মিনিটের টিপুনিতেই কাভেরী অনুভব করল ওর সারা শরীর বেয়ে একটা শিরশিরানি ভাব নামতে শুরু করেছে। এরপর কাভেরীকে বিন্দুমাত্র সুযোগ না দিয়ে অশোক খামচে ধরল ওর গুদের ফুলো মাংসল বেদীটা। টিপ্তে থাকে সজোরে।
তারপর ওর তর্জনীটা চেরায় ঢুকিয়েই ইলেক্ট্রিক শক খাওয়ার ভঙ্গিতে লাফিয়ে ওঠে – উরি বাবা! একি!
– কি হল? কাভেরী না জিজ্ঞেস করে পারে না।
– বুঝছ না কি হয়েছে? অশোক হেঁসে ওঠে এবার । গুদখানার দিকে একবার তাকিয়ে দেখো, কি হয়েছে। ঘেমে নেয়ে একাকার হয়ে আছে। ছেলের চোদঙ্খাওয়ার পরেও এতো গরম। জয় তো গুদখানাকে ফালা ফালা করে দিয়েছে।
– তোমারই ছেলে তো। বাপ কা বেটা হয়েছে। কাভেরী অশোকের দিকে হিলোল কটাক্ষ হেনে ওর বাঁড়া নাড়তে নাড়তে বলল!
কাভেরীর গুদের ফাটলে আঙ্গুলটা একবার বুলিয়ে দিয়ে বলল – উঃ কি ঝাঁজ বেরচ্ছে গো তোমার গুদ থেকে। বলেই কাভেরীর জমাট বাঁধা তুলতুলে নর মাংসের চাক গুদখানাকে মুঠিতে খামচে ধরে টিপতে লাগলো। কচলাতে লাগলো।
– ইস, ইস মাগো। গুঙ্গিয়ে ওঠে এবার কাভেরী। বেচারির অবস্থা তখন সাংঘাতিক।
বলতে বলতে অশোক এক কান্ড করে বসল। কাভেরীর দিকে একটু ঝুঁকে পড়ে ওর নরম তলপেটে আর গুদের বেদীতে গুটিকয়েক চুমু খেলো। গুদে মুখ ঘসতে লাগলো।
কাভেরী শিউরে উঠল ওর স্বামীর আচরণে। উমা,ইস ইস,মাগো … আর বলতে পারল না কাভেরী। সত্যি বলতে কি অশোকের এই গুদে চুমু যেন ওর কোষে কোষে তরঙ্গ ছড়িয়ে দিল। আর অশোক?
সে তখন বেপরোয়া ভঙ্গিতে উরু দুটো ফাঁক করে দিয়েছে আরও কিছুটা। তারপর দু হাতের আঙুলে ফেড়ে ফেলল গুদটাকে। টুকটুকে লাল, রসে ভেজা লম্বাটে গর্ত। ছোট্ট খয়েরী রঙের কোটখানা ঠাটিয়ে বেশ শক্ত হয়ে আছে।
অশোক আর এক মুহূর্ত সময় নষ্ট না করে জিভের ডগা দিয়ে আলতো করে কোটখানাকে চুষে ঘসে দিল। কাভেরীর সারা শরীরে যেন বিদ্যুৎ শিহরণ প্রবাহিত হল। শক্ত হয়ে উঠল শরীরটা। – ইস, ইস, আঃ –
গুদে ঝাঁকুনি দিয়ে গুদটাকে চিতিয়ে ফাঁক করে কাভেরী এবার গুদটা চেপে ধরল অশোকের মুখের সঙ্গে। অশোকও মজা পাচ্ছিল কাভেরীকে নিয়ে খেলতে। মজাকরে বেয়ার নিজের জিভটা গুদের চেরায় ভালো করে ঠেসে ধরে বেশ করে রগড়ে চাটতে লাগলো কাভেরীর গুদটা।
সঙ্গে সঙ্গে কাভেরীর গুদ থেকে রস কাটতে শুরু করল। গুদ বেয়ে পড়তে লাগলো অশোকের জিভে। অশোক সেই রসের স্বাদ পাচ্ছিল। ঝাঁজাল একটু নোনতা রস। কাভেরীর অনেক ঠাপ খাওয়া গুদের নির্যাস।
– ওঃ ওঃ আগ, ইস ইস লক্ষ্মীটি অশোক, অমন করে জিভ চালিয় না।ইঃ ইঃ জিভ তো নয়, যেন একটা ধারাল ছুরি। উঃ মাগো গুদের ভেতরটা কি রকম যেন চিড়ে চিড়ে যাচ্ছে। শরীরটা জেনি কি রকম করছে আমার। উরি বাবা, আর পারছি না, আর পারছি না।
অশোকের এলোপাথারি গুদে জিভ বোলানোয় অস্থির হয়ে ওঠে কাভেরী। ছটফট করতে থাকে কাটা পাঁঠার মতন। অশোকের বুঝতে অসুবিধা হয় না। কাভেরীর কি হচ্ছে। আজ এত বছর ধরে প্রায় প্রত্যেক রাতেই তো সে এভাবে গুদ চুষেছে। আর প্রতিবারই এইভাবে খাবি খেয়েছে কাভেরী। এযে র শরীরের অনুতে অনুতে তীব্র শারীরিক আনন্দ্রই বহিঃপ্রকাশ মাত্র তা বুঝতে অসুবিধা হয়নি অশোকের।
কাভেরী তো লাফাচ্ছে এখন, মাথা নাড়ছে এদিক ওদিক, আর বলছে ইস ইস।
হাসি পাচ্ছিল অশোকের। কি হল তোমার?কাভেরীর গুদ থেকে মুখ তুলে হাঁসতে হাঁসতে জিজ্ঞেস করে সে।
– উঃ আ আর পারছি না। এবার মুত বেড়িয়ে যাবে মনে হচ্ছে। কাভেরী কাঁপতে কাঁপতে বলে।
ব্যাস মুত কথাটায় যথেষ্ট ছিল। অশোক লাফিয়ে উঠল সঙ্গে সঙ্গে – এই সত্যি মাইরি, গুদুমণি। তবে দাও না বোকাচুদি গাঁড় মারানী একটু মুতে। তোমার মুত আমি গ্লাসে করে পাতিলেবুর রস মিশিয়ে কক্টেল করে খাবো।
বলে দৌড়ে একটা গ্লাস নিয়ে এসে কাভেরীর পেচ্ছাপের ফুটোর উপর চেপে ধরে গ্লাসটা। আর পারছিল না কাভেরী। এতক্ষণ না মুতে তলপেটটা ফুলে উঠেছিল। দু পা দুপাশে ফাঁক করে দিল আর। পেচ্ছাপের দ্বারটা উন্মুক্ত হয়ে গেল আর তোড়ে সাদাটে রঙের পেচ্ছাপ পড়তে লাগলো গ্লাসের মধ্যে। সঙ্গে সঙ্গে শি শি শব্দ। বাচ্ছা মেয়ের মতো চিত হয়ে দু পা ফাঁক করে শুয়ে মুততে লাগল যুবতী কাভেরী। আর অশোক সেই মুত গ্লাষ ভরে পাতিলেবুর রস মিশিয়ে খেয়ে যেন তৃপ্তিতে ফেটে পড়ল। ঢেকুর তুলল। তারপর কাভেরীকে চুমোতে ভরিয়ে দিয়ে আবার ওর গুদ নিয়ে পড়ল।
ওর টসটসে চমচমের মতো গুদখানা খপ খপ করে বার কয়েক কাতলা মাছের মতো খাবি খেলো, ঝিঙ্কি দিয়ে সারা শরীরটা ভীষণভাবে মোচড় খেলো, তারপর যেন ভেঙে পড়ল গুদের চাক। ঝলকে ঝলকে টাটকা তাজা রস পেচ্ছাপের বেগে বেড়িয়ে এসে অশোকের মুখের ভেতর পড়তে লাগলো। মুখটা ভরে উঠল একরাশ গুদের রসে। অশোকের তখন ঘেন্না টেন্না কিছুই ছিল না। সে তার তাজা রস গিলে গিলে খেতে লাগলো। যেন মাতাল পেয়েছে মদের সন্ধান। অশোকের যেন আশ মিটছে না। সে চেটে চেটে রসের শেষ ফোটাটুকুও চেটে খেতে লাগলো।
কাভেরীর ঠাটানো কোটখানা দুই হতের মাঝে ধরে চোঁ চোঁ করে চুষতে লাগলো। কাভেরী তো দু চোখে অন্ধকার দেখল। নিজেকে আর সামলাতে পারল না। চোষার পর একে গুদের ভেতর ব্যাথা হয়ে আছে। ভেতরটা ছ্যাঁত ছ্যাঁত করছে। মাথাটা যেন গরম হয়ে রয়েছে। কাভেরী জানে এটা তার জল খসার পুরাবস্থা। নিজেকে আর আটকে রাখতে পারল। – উঃ মাগো, ইস ইস , আ আ মা – বলতে বলতে পুনরায় সে কলকল করে ছেড়ে দিল তার গুদের রস। নিজের গুদের গহন গর্তে ল্যাওড়াটা পুরে নিয়ে স্বস্তির নিশ্বাস ফেলে কাভেরী।
আর ঠিক তখনি দরজা খুলে ঢোকে জয়। কাভেরী আর শোক চমকে ফিরে তাকাতেই সবাই মিলে হাসিতে ফেটে পড়ে। আর জয়ের বাঁড়াটা চরাত করে লাফিয়ে উঠে প্যান্ট ছিরে বেড়িয়ে আসতে চায়।
অশোক বলে, তোমার আর একা শুন্য স্থান পূরণ করে নাও বনী।
কাভেরী কপট রাগের সুরে বলে, – কি ছেলেরে বাবা। বাপ মাকে একটু চুদতেও দেবে না। তারপরই হেঁসে ফেলে জয়ের দিকে বিলোল কটাক্ষ হেঁসে বলে – কিরে রুমার বাড়ি থেকে ফিরতে এতক্ষণ লাগলো। ওখানেও মাল ফেলে এলি নাকি?
– না মামণি, রুমা এতো সহজে গুদ খুলবে না। বলেই নিজের প্যান্ট একটানে খুলে ফেলে জাঙ্গিয়া ছুঁড়ে ফেলে দিয়ে বলে – এই দেখো মামাণি তোমার জন্য তৈরি।
– তবে আর দেরী করিস না, দেখি তোরা কে কত সুখ দিতে পারিস আমাকে। ওঃ একরাতে একসাথে দুজন। ভাগ্য যেদিন ফেরে সেদিন সবদিক দিয়েই ফেরে।
জয় এক লাফে বিছানায় উঠে মার পাছার দাবনা দুটো থাবা দিয়ে তুলে ধরে। কাভেরী নিজের পাছার দাবনা দুটো টেনে ধরে ছেঁদাটা ফাঁক করে দেয়। জয় ওখানে ঢুকিয়ে দেয় নিজের ল্যাওড়াটা।
তারপর?
পরদিন ওখানে নতুন খাট কিনতে হয়েছিল।

No comments:

Post a Comment

'